Poll: সহজ একটা প্রশ্ন করি,গল্প কেমন লাগছে?
You do not have permission to vote in this poll.
ভালো
83.33%
10 83.33%
খারাপ
0%
0 0%
সাধারণ, (কোন মতে চলে আর কি)
16.67%
2 16.67%
Total 12 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 19 Vote(s) - 2.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL গল্পের খাতা ( গৃহবধূ সিরিজ গল্প নং ১– নিঃস্বার্থ ভালোবাসা)
#1
Wink 

[গল্পটি কাল্পনিক। এর সাথে কোনোরূপ বাস্তবতার মিল নেই। অডিয়েন্সের বিনোদনের উদ্দ্যেশ্যে এই গল্পগুলো রচনা।]

~সূচীপত্র~


মা সিরিজ–

১/ কে দোষী? –  পর্ব ১,পর্ব ২, (সমাপ্ত)

সেলিব্রেটি সিরিজ–

১/পরিমণির সাথে এক দিন (কবে দেব জানি না)

BDSM সিরিজ–

১/-------

স্বামী-স্ত্রী ও গৃহবধূ সিরিজ–


GF সিরিজ–

১/-------


বড় গল্প



১/ বৌদিমণি চলছে.....

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

[+] 2 users Like বহুরূপী's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কে দোষী ?

(নন ইনসেস্ট) 

পর্ব ১

আজ জিসানের স্কুল ছুটি। তাই তো মনটি আজকে বেশ ভালো তার।তবে এই ছুটি কোন সাপ্তাহিক ছুটি নয়! আজ আম্মুর কাছে বায়না ধরে নেওয়া ছুটি।আজ সকালে সে যখন শুনলো,তার আব্বু ফিরছে বিদেশ থেকে।তখনি তার আম্মুর আঁচল আঁকড়ে কান্না জুড়ে দিয়েছিল সে। অবশেষে শালিনী দেবী মানলো।অবশ্য না মানার উপায় ছিল না। কারণ সে যে এক মমতাময়ী মা। তাই তো ছোট্ট ছেলেটার কান্না সে বেশিখন সহ‍্য করতেই পারলো না।

তবে সে যাই হোক,আমরা জিসানের কথায় ফিরে আসি।আজকে জিসান তার আব্বু কে সারপ্রাইজ দেবে ভেবেছে।প্রতিবার তার আব্বু তাকে সারপ্রাইজ দেয়। যতবারই আসে ততবারই দরজার আড়ালে লুকিয়ে থাকে।তারপর জিসান স্কুল থেকে ফিরলেই দরজা খোলে তার আব্বু। চমকে যায় জিসান।তাই তো আজ সে বাড়িতে থাকবে। অবশ্য তার দাদু ও দাদিমা অনেক বুঝিয়েছে,তবুও আম্মুর অনুমতি পেয়ে গেছে সে। তাছাড়া স্কুল ছুটির সুযোগ কেউ ছাড়ে নাকি!


এবার জিসানের পরিবার সম্পর্কে বলি।জিসানের মায়ের বয়স ৩০।দেখতে সুন্দরী এবং দুই সন্তানের জননী।তার মধ্যে জিসান ও তার ছোট্ট বোনটি। যে এখনো মায়ের দুধ খায়।তাছাড়া বাড়িতে তার দাদু ও দাদিমা ছাড়া আর কেউ নেই। তার থাকে শহর অঞ্চলে একটি বিল্ডিংয়ের তিন তলায়।এইটি তাদের বাড়ি।বিল্ডিং টা মোট পাঁচ তলা।তবে থাক সে কথা,অন‍্য কোন একদিন হবে না হয়( জানিনা কোন দিন) । আজ জিসানকে নিয়ে কথা বলি।জিসানের খেলার সাথী নেই বললেই চলে।এই ইট পাথরের জগতে তার বন্ধু হাতে গোনা কয়েকজন।তাও আবার অনেক দুরে দূরে বাড়ি তাদের।সশরীরে দেখা করার একমাত্র সুযোগ স্কুল।তাই তো বাড়িতে জিসানের বন্ধু হয়েছে একটি আজব বাক্স। সে প্রায় সময় এই আজব বাক্সটি নিয়ে পরে থাকতো এবং এখনো তাই। মাঝে মাঝে সে ভাবতো বাক্সটির ভেতরে না জানি কত কি লুকিয়ে আছে।প্রতিদিন নতুন কিছু শিখছে সে।কত কাটুন, গেমস আর মজার সব ভিডিও।

অবশ্য জিসান এখন জানে এটি কম্পিউটার। তবে জিসানের এই বাক্স টি ছাড়াও আরও একটি বন্ধু আছে।সে হলো তার মা!


বাড়িতে এমনিতেই তেমন কোন কাজ নেই। একজন ঝি আছে,সেই সময় মতো এসে সব করে দিয়ে যায়। জিসানের মা হাউসওয়াফ। বাইরের কাজ সে করতেই পারতো।পড়ালেখা সে তো আর কম করেনি। কিন্তু সবাই কি আর এক রকম হয় নাকি। তাই এনিয়ে তার কোন দুঃখ নেই। ছেলে মেয়ের সাথে তার হাসিখুশী সংসার চলছে ভালোই। না গল্পটা বড় হয়ে যাচ্ছে।আসল কাহিনী তে ফিরে আসি,বারবার হাড়িয়ে যাচ্ছি।

তো যা বলছিলাম; জিসান তার বাবাকে সারপ্রাইজ দেবে দেবে করে এক সময় ঘুমিয়ে কাদা। যখন সে উঠলো তখন তার পাশে তার বোনটি শুয়ে আছে।জিসানের চোখ গেল বেডের পাশে ছোট্ট টেবিলটায়। সেখানে টেবিল ঘড়িতে বাজে বিকেল পাঁচটা।দেখেই এক লাফে খাট ছেরে উঠলো জিসান।বড্ড বেশি ঘুমিয়ে নিয়েছে সে আজ।তার আব্বুর আসার কথা দূপুরে। রুম থেকে বেরিয়ে যাবার আগে বোনটিকে একবার দেখেনিয়ে সে বেরিয়ে গেল। বসার ঘরে আসতেই দেখলো বাবার ঘরের দরজা খোলা। ইসস্...তার মানে তার আব্বু এসে পরেছে।বড্ডো আফসোস হলো তার। তার পরেই সে খুজতে লাগলো তার আব্বু কে।এই রুম ঐ রুম করে এক সময় চলে এলো রান্নাঘরে।দরজার সামনে আসতেই কেমন ফিসফিস আওয়াজ এলো কানে।

চোর ঢুকলো নাতো! মনে মনে জিসান ভাবে,চিৎকার করবে কি। চিৎকার মনে হয় সে করতো, তবে তার আগেই তার কানের পর্দায় অতি চেনা একটা গলার মিষ্টি আওয়াজ লাগায় ধাক্কা। গলার আওয়াজ টি তার আম্মুর। তবে আওয়াজ টা কেমন যেন ঠেকলো তার।জিসানের ভাবনার মাঝে আবারও " আহ্" "আহহ্' করে আওয়াজ হলো।কৌতুহল বাড়িয়ে দিল জিসানের। তার সাথে বাড়িয়ে দিল ভয়।তবে ভয় ও কৌতুহলের যুদ্ধে প্রায় সব সময় জয় কৌতুহলের। সুতরাং সে ভয়ে ভয়ে একটু এগিয়ে গিয়ে দরজার পাশ থেকে উঁকি মারে রান্নাঘরের ভেতরে। কিন্তু সে কি দেখছে এইসব!

জিসান অবাক হলো।কারণ তার আব্বু তার আম্মুর ঘাড়ে দাঁত দিয়ে কাঁমড় দিচ্ছে,আর তাতেই তার আম্মু কেমন কেমন যেন করছে। তার আম্মুর দেহটি যেন কেমন কেঁপে উঠছে বারবার। তার আম্মুর বুকের ওপড়ে শাড়ি নেই। শুধুমাত্র লাল স্লিভলেস ব্লাউজ পরে আছে।আর শাড়ির আঁচল টি গড়াগড়ি খাচ্ছে মেঝেতে।তার ওপড়ে জিসানের আব্বু দুহাতে ব্লাউজের ওপড় দিয়ে আম্মুর বড় বড় অসহায় দুধ দুটো কচলে যাচ্ছে নিজের ইচ্ছে মত। জিসানের মা কেমন শরীরের মুচড়ে উঠছে বারবার।

জিসান মনে মনে ভাবে আম্মুর ব‍্যথা করছে নিশ্চয়ই,ওভাবে কেউ টেপে! মনে মনে খানিকটা রাগ হয় জিসানের।আব্বু মাকে ব‍্যথা দিচ্ছে কেন! সে কথা ভেবে উঠতে পারে না সে। বুঝলাম তার আব্বুর ইচ্ছে করছে আম্মুর বিশাল দুধেলো দুদুগুলো টিপতে। তা ওতো জিসানের ও মনে চায়।মনে চাই ছোট বোনটির মতো তার মায়ের দুধ খেতে। তাই বলে সে কি ওমন করে নাকি! তার আম্মুর নরম দুদুগুলো ছিড়ে যায় যদি!তখন কি হবে শুনি?


এইসব ভাবতে ভাবতে আবারও রান্না ঘরে চোখ রাখলো জিসান।কান খাড়া করে শুনতে চাইলো কি কথা হচ্ছে। জিসানের আম্মু শালিনী দেবী বলছেন

– উফফ্..অনেক হয়েছে এখন ছাড়ো....কেউ এসে পরবে যে।

তবে জিসানের বাবা অজয় ছাড়ার পাত্র নয়।সে শালিনীকে ঘুরিয়ে নিয়ে পেছনে ফ্রিজের সাথে ঠেসে ধরলো।তারপর জিসানের আম্মুর ফোলা ফোলা আপেলের মতো গালদুটো টিপে দিয়ে বলল।এতদিন পরে হাতে পেয়ে এখনি ছেড়ে দেব, তাকি হয় সোনা!

শালিনী দেবী স্বামীর বুকের ওপরে হাত রেখে আলতো ধাক্কা মেরে বলে।এই তুমি স্নানে যাবে না? কত বেলা হয়েছে খবর আছে! তাছাড়া মা চলে এলে কেমন বিছিরি একটা কান্ড হবে বল!

জিসানের আব্বু তার সুন্দরী মোহময়ী স্ত্রীর লাজ্জে রাঙ্গা চোখের দিকে তাকিয়ে হারিয়ে যায়।আলতো একটা চুম্বন করে করে কপালে। হঠাৎ করে এইভাবে আদরের ছোঁয়ায় বিহ্বল হয়ে পরে শালিনী। এইটুকু ছোঁয়াতেই তার মুখ মন্ডল টি লাল হয়ে গেছে, আর ওর চোখের সাথে চোখ মেলাতে পারছে না দেখে নিজের ও একটু লজ্জা লাগে।তবুও এতদিন পরে স্ত্রী কে দেখে নিজেকে সামলাতে পারেনা সে।দুহাতে স্ত্রীর মুখখানি ধরে ঠোটেঁ তার ঠোঁট মিলিয়ে গভীর চুম্বন করতে শুরু করে।

এতখন সব ঠিক থাকলেও এই দৃশ্য টি দেখে জিসানের গা গুলিয়ে ওঠে।সে এক ছুটে কিচেনের সামনে থেকে সরে পরে। সে তো চাইছিল তার আব্বু কে সারপ্রাইজ দিতে।এখন তার বাবা ও মায়ের এই নতুন রূপ দেখে ছোট্ট জিসান নিজেই যে বড্ডো বেশি সারপ্রাইজড হয়ে গেল,বলি একি এখানেই শেষ!....

//////////

ঐদিনের ঘটনার পরে বেশ কয়েকদিন ধরে জিসান চুপচাপ। খেলাধুলা,পড়াশোনা কোন দিকেই মন লাগে না তার। সারাক্ষণ ভাবে ওই দিন যা দেখেছে তা নিয়ে।কিন্তু কিছুই ভেবে উঠতে পারে না সে।তার বাবা এমন কেন করলো মায়ের সাথে! তবে তার আম্মু যে বলতো ওসব বাজে জিনিস!বাজে লোক ওসব করে,তবে কি তার আব্বু বাজে লোক? কিন্তু তার আম্মু!

জিসানের এখনো মনে আছে,এই তো কয়েকদিন আগে কম্পিউটারে ভিডিও দেখতে দেখতে হঠাৎ ।।ওমন একটা ভিডিও চলে এলো। ভিডিওতে একটিছেলে একটি মেয়েকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে কি সব করছিল যেন।ঠিক তার আব্বু আম্মুর মতো।কিন্তু তখন তার মা যে বলল।

– জিসান ওসব দেখতে নেই, ওসব বাজে লোকের কাজ।

তবে আব্বু আম্মু ওসব কেন করবে! জিসান এই প্রশ্নের উত্তর ভেবে পায় না। তবে ঐদিন থেকে তার ছোট চোখ দুটি সবসময় সজাগ থাকে।বিশেষ করে তার আব্বু আম্মু একা থাকলে।আর এর ফলে তার চোখে অনেক কিছুই ধরা পরে যা সে আগে কখনো খেয়াল করেনি।

যেমন গতকাল রাতে বাথরুমে তার মা ও বাবার এক সাথে ঢোকা বা বোনকে দুধ দেবার সময় সবার চোখের আড়ালে আঁচল সরিয়ে তার আব্বুকে দেখানো।আর দুজনে একা হলেই একজন অন‍্যজনের শরীরে হাত বুলিয়ে দেওয়া। তবে তাদের এই সব কিছু যে ছোট ছেলেটি লুকিয়ে লুকিয়ে দেখে চলেছে; কাম উত্তেজনায় বিভোর দুই নারী পুরুষ কী আর একথা জানে!

অবশ্য তাদের জানার কথা নয়।তবে জিসান ধিরে ধিরে অনেক অজানা কথা জানতে শুরু করেছে।আগে কম্পিউটারে ভিডিও দেখার সময় যে ছেলেটা শুধু কার্টুন দেখতো।সে এখন দেখছে দেশি বিদেশি গান,ছোট ছোট মুভি ক্লিপ।যেসব ভিডিও তার দেখা বারণ।আর এই সব দেখতে দেখতে কিছু কিছু বুঝতে শুরু করছে সে।বুঝতে শুরু করেছে স্বামী স্ত্রী ও প্রেমিক প্রেমিকার মধ্যে ছোঁয়াছুঁয়ি খেলা। তবে পুরো ব‍্যপার টা সে এখনও বুঝে উঠতে পারেনি। তবুও কেমন একটা আকর্ষণে বারবার চোখ বুলায় এইসব দৃশ্য গুলোতে।


তবে যাক সে কথা। আজ জিসানের ছুটির দিন, জিসানের দাদু ও দাদিমা গেছে কোন এক আত্মীয়ে ওখানে বেরানো জন্যে।জিসানকে নিতে চেয়েছিল তারা।তবে জিসান যায়নি।কারণ আজকে বিশেষ কিছু হবে এটা জানে সে।আজ সকালে জিসানের আব্বু শালিনী দেবীকে একটা ব‍্যাগ দিয়ে কানে কানে কি যেন বলছিলেন।জিসান দেখছিল সব।তার আম্মুর লাজ্জে রাঙ্গা মুখখানি দেখেই বোঝা যায় ব‍্যাগে বিশেষ কিছু ছিল। জিসানের কৌতূহলী মনটি জানতে চায়, কি সেই রহস্য।

বিকেলে জিসান কম্পিউটারের সামনে বসলো খেলতে।তবে গেমস খেলায় মন বসলো না তার।এক সময় বিরক্ত হয়ে উঠে পরলো সে।তারপর "আম্মু" "আম্মু" বলে ডাকলো দুবার।কিন্তু কোন সারা শব্দ পেল না সে। মনের ভেতরটা কেমন করে উঠলো তার।এই অনুভূতি বলে বোঝানোর নয়।তার পক্ষে বোঝানো সম্ভবও নয়।

জিসান উঠে দাঁড়িয়ে দরজা দিয়ে ধির পায়ে তার রুম থেকে বেড়িয়ে এলো। তার বাবা মায়ের রুমের দিকে আসতেই,দেখল দরজাটা আলতো করে ভেজানো।বুকের ভেতরে ধুকপুক শব্দ নিয়ে জিসান গেল দরজার সামনে। ভয়ে ভয়ে জিসান যখন রুমে উঁকি দিল। সে দেখলো,তার আদরের মা শুধু একটি পেটিকোট পরে আলমারি সামনে দাঁড়িয়ে আছে।আর তার বাবা এক হাতে তার মায়ের একটা দুধ টিপছে ও অন‍্যটি মুখে লাগিয়ে চুষছে। বাবা হাতের চাপে মায়ের নরম বুক থেকে সাদা সাদা দুধ বেরিয়ে আসছে।সেই দুধগুলো তার আম্মুর মাইয়ের বোটা থেকে গড়িয়ে আব্বুর হাতটি ভিজিয়ে দিচ্ছে। আর মুখে যে মাইটি ডোকানো ওটা! না থাক, নাই বললাম। পাঠকগণ নিশ্চয়ই জানে মাতৃ স্তনের মধুর কি স্বাদ। তবে এইসব দেখে জিসানের বড্ড রাগ হলো। এই তো কয়েকদিন আগে জিসান তার আম্মুর কাছে বায়না ধরে তার বুকের দুধ খাবে বলে। তখন তার আম্মু বলছিল।

– ধুর বোকা ছেলে..তোর কি আর দুধ খাওয়ার বয়স আছে নাকি! তা ছাড়া তুই দুধ খেলে তোর বোনটি কি খাবে শুনি?

জিসান অভিমান করে বসেছিল অনেকক্ষণ।কিন্তু কই তার মা তো তাকে ওভাবে বুকের দুধ খেতে দেয়নি। তবে তার অভিমান ভাঙ্গাতে দিয়েছিল তিনটে চকলেটের প‍্যাকেট।এতেই সে খুশিতে নেচে উঠেছিল।তবে এখন তার আব্বু যে খাচ্ছে তার মায়ের দুধ,তার কি হবে! এতে বুঝি তার বোনটির কম পরবে না! জিসানের ছোট মনটি ইর্ষান্বিত হয় তার আব্বু প্রতি।মনে মনে ভাবে বড় হয়ে সে প্রেম করবে তার মায়ের সাথে।তখন তার সে এইভাবেই আদর করবে মাকে,তখন নিশ্চয়ই মা তাকেও দুধ খেতে দেবে তার আব্বুর মতো।তবে কবে বড় হবে সে! এতদিন দুধ থাকলে হয় ওতে।

আরও কিছুক্ষণ এই সব চলার পরে,একসময় শালিনী দেবী তার স্বামী কে থামিয়ে দিল। বুকের ওপরে দুহাত দিয়ে ঢেকে মৃদু হেসে বলল।

– ছাড়াও এবার, ছেলেটার ওঠার সময় হয়েছে।

–এই যাচ্ছি সোনা,আর মাত্র একটুখানি খাবো।দেখি হাতটা....

বলেই তার স্ত্রীর হাতটি জোর করে সরিয়ে দিয়ে।কামড়ে ধরলো ডান পাশের স্তনের বোঁটা।তারপর জোরে জোরে চোষণ।যেন ওই ছোট্ট ফুটোটা দিয়ে আজ সব দুধ বের করে নিংড়ে নেবে তাকে।জিসানের আম্মু তার স্বামীর শক্ত হাতের বান্ধনে স্বামীর ইচ্ছা পুরণের জন্যে নিজেকে সমর্পণ করে কিসের সুখে যেন খনে খনেই "আহহ্" "আহহ্" করে উঠছিল।

তারপর যখন ছাড়া পেলল,তখন স্বামীর ঠোঁটের হাসি দেখে ভীষণ ভাবেই লজ্জিত হয়ে পড়লো সে।তার স্বামীর মুখের বাঁ পাশের ঠোঁটের কোণ দিয়ে দুধ গড়িয়ে পড়ছে।

– উফফ্... কি দুধ বানিয়েছো মাইরি..দুধতো তো নয় যেন মধু।

কথাটা বলেই নিজের ঠোঁটে একটিবার জীভ বুলিয়ে নিল সে।

– ধ্যাত কি যে করে না মাঝে মাঝে,পাগল একটা।

তারপর স্বামীকে দুহাতে পেছনদিকে ঠেলে নিজের নিচের ঠোঁট দাঁতে কেটে নরম কন্ঠে বলল

– আমি চেঞ্জ করব।

– করে ফেল অন্য কেউ কি আর দেখছে নাকি?

তিনি লাজুক হেসে নিজের মাথার চুলে আঙ্গুল বুলিয়ে বলে

– আমার জামা কাপড় গুলো নিতে দেবে ত? সরো না!

বলতে বলতে আবারও নরম দুই হাতে পেছনে ঠেলে দিল স্বামীকে। জিসানের আব্বু সড়ে যেতেই তার অর্ধনগ্ন দেহটি জিসানের চোখের সামনে উদয় হলো।তা জিসান আগেও দেখেছে তার মায়ের বুক বোনকে দুধ দেবার সময়।তবে! আজ যেন অন‍্য রকম লাগছে তার মাকে।কেন এমন হচ্ছে সে বুঝে উঠতে পারছে না।কিন্তু সে আর সেখানে দাঁড়িয়ে থাকলো না।সরে পরলো চুপিসরে।ঘরে এসে দরজা লাগিয়ে দিল ভেতর থেকে।তারপর মনে একরাশ প্রশ্ন নিয়ে বসলো কম্পিউটারের সামনে।উত্তর কি সে পাবে ইন্টারনেটে!!

////

সেদিন বিকেলে জিসান আর ঘর থেকে বেরিয়ে এলো না।ঘরের ভেতরে সে কি করলো বোঝা গেল না।তবে সন্ধ্যার আগে বেরোতে হলো তাকে।তার ছোট বোনটির ঘুম ভাঙার কারণে যখন সে বেরিয়ে এলো।তখন তার আম্মু ব‍্যস্ত হয়ে বলল।

– কি হয়েছে আমার মানিকটার,এদিকে আয় তো দেখি।

জিসান এগিয়ে গেল না,সেখানেই দাঁড়িয়ে রইলো।তার দৃষ্টি কেমন এলোমেলো।তার মুখের হাবভাব দেখে শালিনী দেবীর বুকখানি কেমন কেঁপে উঠলো।সে কাছে এগিয়ে গেল,দুহাতে ছেলেকে জরিয়ে গালে মুখে চুমু খেয়ে কাঁদো কাঁদো স্বরে বলল।

– কি হয়েছে জিসান তোর! তোকে এমন কেন দেখাছে তো!

মা ও ছেলেকে দেখে অজয় কাছে এগিয়ে এলো। এবং স্ত্রীর কথা শুনে দুই জনে মিলে ছেলেকে আদ‍র করে,জানতে চাইলো কি হয়েছে।তবে জিসানের বলা হলো না।অবশেষে কিছু বুঝতে না পেরে তারা ভাবলো ছেলে শরীর বুঝি খারাপ করেছে।তাই আজকে তার আদরের কমতি হলো না। তার বাবা তাকে নিয়ে বাইরে বেড়িয়ে এলো। অনেকগুলো চকলেট কিনে দিল তাকে।তার আম্মু তার পছন্দের পায়েস রান্না করলো।তবে এতেও জিসানের মন ভালো হলো না।সে যে কি সব ভাবছে সে নিজেই জানে।

একসময় রাত গভীর হলো।জিসানের মা বেশ কিছুক্ষণ হলো জিসানকে কে ঘুম পারিয়ে ঘর থেকে বেড়িয়ে গেছে।তবে জিসান যে ঘুমোয় নি! তা সে বুঝলো না।

শালিনী দেবী তার ছোট্ট মেয়েটিকে ঘুম পাড়িয়ে তার রুমে খাটের পাশে রাখা বিশাল আয়নার সামনে বসলেন।তার হাতে স্বামীর দেওয়া উপহার। ব‍্যাগটি থেকে প্রথম বেরোলো একটা লাল টুকটুকে ট্রান্সপারেন্ট শাড়ি তার সাথে ব‍্যাকলেস ও স্লিভলেস ব্লাউজ।তবে ওটাকে ব্লাউজ না বলে ব্রা বললেই মানায় ভালো। কারণ ব্লাউজে সাইজ ব্রায়ের সরূপ।লাল ব্লাউজ টি শুধুমাত্র চিকন দুটো ফিতের দারা তার কাঁধে ঝুলে থাকবে।আর একটা মাত্র হুক দিয়ে আটকে থাকবে তার বুকে।আর সামনের দিকটির বর্ণনা না হয় নাই দিলাম,ও দেওয়ার মতো নয়।আগেই তো বললাম এটি ব্লাউজ না বলে ব্রা বলা ভালো।


তাই এটি পরলে তার ৩৬ ডি সাইজের বিশাল স্তন দুটির কী হাল হবে,এটি ভেবেই তার মুখখানি লাল বর্ণ ধারণ করতে বেশি সময় নিল না। এগুলো ছাড়াও ব‍্যাগটিতে লাল হাই হিল,লিপস্টিক, পারফিউম, কাজল,এইসব তো ছিলোই।তবে সব দেখে সে বুঝলো।তার স্বামী তাকে এই সব পড়তে দিয়েছে যেন সে নিজ হাতে ছিড়তে পারে। তার শরীর ঢাকতে নয়। কামোনার আগুনে তার স্বামী আজ তাকে জ্বালিয়ে দিতে চাইছে ,এটি বুঝতে তার দেরি হলো না।


বেডরুমের জিসান বেডে শুয়ে এপাশ ওপাশ করছিল।আজকে সে যা জেনেছে বা যা দেখেছে সবকিছু সে তার আম্মু কে বলতে চাইছিল।কিন্তু বলা হলো না।মনের ভেতরে এক অপরাধ বোধ কাজ করছে তার। তার কাছে এটি যে সম্পূর্ণ নতুন কিছু।তার পাঠো বইয়ের পাতায় যা লেখা নেই।এনিয়ে কখনোই কেউ কথা বলেনি তার সাথে,যদিওবা কথা হয়।তো সবাই বলেছে এই সব বাজে কাজ,ওসব করতে নেই।তবে আজ যে সে জানলো নারী পুরুষের প্রবিত্র বন্ধনের কথা। তবে এটি কেন এতো নিষিদ্ধ?

জিসান বেডে চিৎ হয়ে শুয়ে ভাবছিল।হঠাৎ বসার ঘরথেকে কেমন একটা আওয়াজ ভেসে এসে তার কানে ধাক্কা লাগালো। জিসান না না করেও উঠে দাঁড়ালো।ধিরে ধিরে এগিয়ে গেল দরজা দিকে।

বসার রুমের বাতি নেভানো।শুধু একটা নীল আলো ছড়িয়ে আছে সারা ঘরটায়।এছাড়া সোফার সামনে তাদের 52"ইঞ্চি এলসিডি টিভিতে ভিডিও চলছে। জিসানের রুমটা সোফার বাঁ পাশে,সোফা থেকে খানিকটা দূরে। জিসানের ঘর থেকে বসার ঘরের পুরোটাই চোখে পরে। তার আব্বুর ঘরটি অন‍্য পাশে।আর সেখান থেকেই দরজা খুলে বসার ঘরে প্রবেশ করলো তার মা।

জিসান চোখ বড় বড় করে দেখলো তার মায়ের পড়নে একটা লাল রঙের পাতলা শাড়ি।সেটা তার আম্মুর দেহের সৌন্দর্য ঢেকে রাখার বদলে আরো স্পষ্ট ভাবে ফুটিয়ে তোলার কাজ করেছে।

পাতলা শাড়ীর ওপড়দিয়ে তার আম্মুর দুধগুলো দেখা যাচ্ছে। ওগুলো ছোট একটা ব্লাউজ দিয়ে আটকে রাখা হয়েছে মাত্র, ঢাকা হয়নি।ব্লাউজের দুই পাশ দিয়ে দুধগুলো যেন বেড়িয়ে আসতে চাইছে। ঘরের আলো আধারি পরিবেশে তার আম্মুর দুধের খাঁজে ও নাভির গভীর গুহায় জমাট বেধেছে অন্ধকার। তবে তা বেশিখনের জন্যে নয়। কারণ তার আম্মু এখন টিভির একপাশে এসে দাঁড়িয়েছে। আর তাতেই ডিসপ্লের উজ্জ্বল আলো পরছে তার আম্মুর শরীরে।অন্ধকার কেটে যেন আলো ফুটছে তার আম্মুর সর্বাঙ্গে। তার আম্মুর সুন্দর মুখটি হাসি হাসি। জিসানের বেশ ভালো লাগলো দেখতে ।তার আম্মু আজকে সেজেছে।শুধুমাত্র তার আব্ব্বু বাড়িতে থাকলেই তার আম্মু সাজসজ্জা করে। চোখে সুন্দর করে কাজল দেয় তার আম্মুর কোমল হাতে শাঁখাপলার সাথে শোভা পায় কিছু কাঁচের চুড়ি। অন‍্য সব দিনের থেকে এই দিনগুলোতে তার আম্মুর সিঁথির সিঁদুরের টান হয় বেশ লম্বা। চোখমুখে থাকে এক অদ্ভুত উজ্জ্বলতা।

শালিনী দেবী মিষ্টি স্বরে ডাকলো স্বামীকে। দেখতো মনের মতো হয়েছে কি না!

জিসানের আব্বু কোন কথা না বলে সোফা ছেড়ে উঠে দাড়ালো।তারপর ধির পায়ে এগিয়ে যেতে লাগলো জিসানের আম্মুর দিকে। জিসানের আম্মু তার স্বামীর চোখের দিকে একবার তাকিয়েই চোখ নামিয়ে নিল।এবং এক পা এক পা পিছিয়ে যেতে যেতে বলল।

– দেখ কাছে আসবে না একদম,এখানে কিছু করবো না আমি..অ্যাই না

শালিনী দেবীর কথায় কান না দিয়ে অজয় তার স্ত্রীর শাড়ির আঁচল ফ্লোরে ফেলে দিয়ে বলল।

– দ‍্যাখ মাগী ! কোন ন‍্যাকামি করবি না এখন।

জিসান তার আব্বুর মুখে ওমন কথা শুনে চমকে উঠলো।তবে শালিনী দেবীর বুঝতে বাকি রইলো না তার স্বামীর পেটে মদ একটু বেশিই পরেছে আজকে।একটু ভয় হলো তার। অজয় মাতাল হলে শালিনীর বড্ড ভয় করে।সে জানে মাতাল হলে তার স্বামী কখন কি করছে তার হুশ থাকে না।এসময় তাকে চটিয়ে দিলে তারা কপালে দুঃখ আছে অনেক।যা করতে হবে ধৈর্য্য ধরে করতে হবে।তবুও ভয় হয় স্বামী বোধকরি এখানে ফেলেই ছিড়ে খুবলে খাবে তাকে।

এদিকে আবছা আলোয় বুকের উপর আচলহীন রমনীকে দেখে অপসরীর মতন লাগছে যেন। তা অপসরীকে হাতে পেলে কেউ ছাড়বে কেন এত সহজে। অজয় ও ছাড়লো না,সে তার স্ত্রী রূপি অপসরীর আচলটা হাতে গুজে নিয়ে আবার সরে যেতে লাগলো। আর অমনি শাড়ির কুচি খুলে ঝুপ করে পায়ের কাছে গুটিয়ে পড়লো। তবে অজয় থামলো না।হাতে ধরা আচলটি ধরে টানতে লাগলো। দেখতে দেখতে দুপাক ঘুরে শালিনী দেবীর কোমড় থেকে শাড়িটা খুলে মেঝেতে গড়াগড়ি খেতে লাগলো। জিসানের মা এখন শুধু লাল ব্লাউজ-সায়া ও লাল রঙের হাই হিল পরে দাড়িয়ে আছে।তবে এবার শালিনী দেবী অভিমানী সুরে বলে উঠলেন

– এই যাহহ্, এত সুন্দর করে শাড়ি পরলাম, আর স্যার সেটা একটানে খুলে ফেললে! বলি আমার কষ্ট হয়নি বুঝি

কথাটা শুনে অজয় একটা মদের গ্লাস তুলে এগিয়ে গেল স্ত্রীর দিকে। এক হাতে মুঠো করে ধরলো জিসানের মায়ের লম্বা চুলগুলোকে। তারপরেই এক টানে তাকে কাছে টেনে ঠোঁটে ঠোঁট লাগিয়ে জীভটি ঢুকিয়ে দিল মুখের ভেতরে। কিছুক্ষণ আগে অবধি যে রমনীর মনে সংকোচের একটি ছোট ঢেউ উঠেছিল,সেই ঢেউয়ে সে নিজেই ডুবলো।স্বামী কে বাঁধা দেওয়া তো দূর,তার বহুদিনের তৃষ্ণার্ত মনটি যেন স্বামীকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে চাইলো।হলোও তাই।

আর এদিকে দুই তৃষ্ণার্ত নরনারীর চোখের আড়ালে জিসান আবিষ্কার করলো তার মায়ের এক নতুন রূপ।এই রূপ সে কখোনোই দেখেনি,এই রূপ তার কাছে অজানা।হয়তো অজানাই থাকতো,তবে কিভাবে যে এটি লেখকের দৃষ্টিতে পরলো কেইবা জানে!

এই মুহুর্তে ছোট্ট ব্লাউজ আর লাল একটা সায়া পড়ে যে নারীটি তার আব্বুর প‍্যান্টের বেল্ট খুলতে ব‍্যস্ত সেই রমনী যে তার মা। এই কথাটি জিসান ভুলতে বসলো।এবং আজ দুপুরের তার কম্পিউটার নামক বন্ধুটির সাথে বসে ইন্টারনেটে হঠাৎ খুঁজে পাওয়া এক নগ্ন নরনারীর যে ভিডিও সে দেখেছে। সেই ভিডিওটির নায়িকার স্থানটিতে বসালো তার জননী কে।তবে বলতে হয় ওই সায়া ব্লাউজে সেইরকম কামুকী ছিনাল লাগছিলো জিসানের আম্মুকে।

টিভিতে ভিডিও চলছিল। একটি তরুণী মেঝেতে বসে ধোন চুষছে। শালিনী দেবী স্বামীর প‍্যান্টের বেল্ট খুলতে খুলতে বলল

– তুমি কেন এইসব ভিডিও পাঠাও, এইসব দেখে তো আমার শরীর গরম হয়ে যায়। তোমার ঐসব নোংরা ছবি আর ভিডিও দেখে আর থাকতে পারিনা নিজেকে সামলে।

জিসানের আব্বু ঠোঁটের কোণ দুষ্টু হাসি নিয়ে বলল।

– তখন নিশ্চয়ই গুদে আঙ্গুল ঢুকিয়ে....

– ধ‍্যাৎ..এইসব নোংরা কথা বললে আমি এখনি উঠে যাবো।

জিসান দেখল কথা শেষ হতে না হতেই তার আব্বু মাকে চুলে ধরে টেনে আলনো।এবং সরাসরি ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো।আর তার আম্মুর একটা হাত টেনে নিয়ে ঢুকিয়ে দিল প‍্যান্টের ভেতরে।

একদিকে তার আব্বু ব্লাউজ ভিতরে ব্রা না পড়া মায়ের মোটা মোটা মাংসাল দুধগুলো চটকাচ্ছে আর চুমু খাচ্ছে। আর তার আম্মু কোমল হাতে প‍্যান্টের ভেতর আব্বুর নুনুতে হাত বোলাচ্ছে। জিসান একটু ভাবনায় পড়লো। সে ছোট থেকেই জেনে এসেছে ওটাকে নুনু বলে, কিন্তু আজকে যে ওটার অনেকগুলো নাম জেনেছে যেমন,কক ,ধোন, বাড়া এখন কোনটা ছেরে কোনটা বলবে সে। তবে তার ভাবনার অবসান ঘটিয়ে তার আব্বু তার আম্মুকে বলল।

– ধোনটা চুষে তৈরী কর,তারপর দেখছি তোর গুদে কত রস আছে। সব বের করে দেব আজকে।

জিসানের আম্মু এবার একটু লজ্জিত হয়ে তার স্বামীর এক কাধে মাথা হেলিয়ে দিয়েছে চোখবুজে।তবে জিসানের আব্বু থেমে নেই।সে দুহাতে দুটি নরম মাংসপিন্ড সমানে টিপে চলেছে।আর তার সাথে উত্তেজনায় কামড়ে চলছে কাঁধে ও গলার নরম মাংসে। কিছুক্ষণ পরে একহাতে ব্লাউজের ফিতে সরিয়ে হাতে নিয়ে টিপে দিতে দিতে বলল

– উফফ... কি নরম তুলতুলে দুধ মাগীর। ধরেই শান্তি। মনে হচ্ছে এই গলে গেল।

– ধ‍্যাৎ, কি যে বলোনা তুমি। আমার লজ্জা করেনা বুঝি।.... অ্যাই! এবার ঘরে চলো না প্লিজ..

জিসান দেখলো তার আব্বু কোন কথায় কান না দিয়ে তার আম্মুর দুধের বোটার চারপাশে দুই আঙ্গুল দিয়ে হাল্কা করে ঘসতে লাগলেন। এ কোমল স্পর্শে তার আম্মু শিহরিত হয়ে কেঁপে উঠল।সেই সাথে তার আব্বুও যেন কেমন করে উঠলো। জিসানের আম্মু একহাতে স্বামীর পিঠে খামচে ধরে প‍্যান্টের ভেতর স্বামীর অন্ডকোষ চটকাতে শুরু করেছে। হঠাৎ জিসানের আম্মুর চুলের মুঠি শক্ত করে ধরে ঠেলে মেঝেতে বসিয়ে দিল। তারপর মুখটা চেপে ধরলো প‍্যান্টের ওপড় দিয়ে। এবার শালিনী দেবী বুঝলেন স্বামী কে আর বুঝিয়ে লাভ নেই।এখন মদের নেশায় তার স্বামী কান্ডজ্ঞান হারা।


তবে এবার কি হচ্ছে জিসান দেখতে পেল না।কারণ তার আব্বু পেছনে ঘুরে দাঁড়িয়ে আছে এখন।যেটুকু দেখা যায়,তাতে সে বুঝলো তার আম্মু মেঝেতে হাঁটু গেরে বসে আছে। তার দেহটা একবার সামনে তো একবার পেছনে যাচ্ছে। সেই সাথে এক ছন্দে আঃ! হ্ম্র হ্ম্র অ্যা আঃ, স্লপ স্লুত করে অদ্ভুত সব শব্দ হচ্ছে। কিছুক্ষণ দেখে জিসান বিরক্ত হয়ে ফিরে এসে খাটে শুয়ে পড়লো।

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#3
পর্ব ২

অনেকক্ষণ ধরে জিসান খাটে শুয়ে এপাশ ওপাশ করে এক সময় আর থাকতে পারলো না।আবারও সে উঠলো বিছানা ছেড়ে। ধিরে ধিরে দরজার কাছে এসে দাঁড়ালো সে। তারপর চোখ রাখলো দরজার বাইরে।

বাইরের দৃশ্য দেখে চোখ বড় বড় হয়ে গেল তার। সোফার সামনে তার আম্মু সম্পুর্ন নগ্ন হয়ে বসে তার আব্বু ধোন মুখে নি চুষে চলেছে।মাঝে মাঝে জীভটা বুলিয়ে দিচ্ছে অন্ডকোষের চারপাশে।মুখে ঢুকিয়ে চুষে দিচ্ছে বড় অল বড়ই এর সাইজের অন্ডকোষ দুটি। তবে তার অবাক হবার কারণ তার আম্মুর হাত দুটো পিঠের পেছনে বেধে ফেলা হয়েছে তার পরনের শাড়িটা দিয়ে। দুধগুলো আদর পেয়ে আরো ফুলে উঠেছে যেন। তার মায়ের লম্বা চুলগুলো এলমেলো ভাবে পিঠ ছাড়িয়ে মেঝেতে লুটয়ে পরেছে। আর তার আব্বু সোফায় বসে নগ্ন স্ত্রীর চুলেহাত বুলিয়ে আদর করছে।মাঝে মাঝেই চেপেধরেছে মাথাটা।ছাড়া পেতে ছটফট করলেও ছাড়ছে না। জিসানের বড্ড রাগ হচ্ছে তার আব্বূর ওপরে।ওমন কষ্ট দিচ্ছে কেন তার আম্মু কে। তার চিৎকার করে ছুটে যেতে মন চাইছে।কিন্তু ভয় ভয় করছে তার।

তবে একটু পরেই জিসানের ভুল ভাঙলো।তার আব্বু উঠে দাঁড়ালো সোফা থেকে। তারপর টেবিল থেকে একটা গ্লাস তুলে নিয়েএক নিশ্বাসে খালি করে দিল সে।এদিকে তার আম্মুর চোখের সামনে গর্বের সাথে উপরনিচ করে লাফাচ্ছে তার আব্বু মোটা শশার মতো ধোনটা।তার আম্মু সেই ধোন দেখে সেটার দিকে অপলকভাবে তাকিয়ে থাকে কিছুক্ষণ।তার পর জিসানকে অবাক করে হঠাৎ এগিয়ে গিয়ে গাল ঘষে চুমু খেতে থাকে। তবে এতে তার আব্বু মন ভরলো না। সে জিসানের মায়ের এক বাহুতে ধরে তাকে টেনে নিয়ে লম্বা সোফায় উপুড় করে শুয়েই দিল।

– প্লিজ অজয় এখানে মমমম....

জিসানের আম্মু শেষ বারের মতো কিছু বলতে চাইছিল। কিন্তু বলা হলো না।তার আগেই এক হাতে তার মাথাটা চেপেধরেছে নরম সোফায়।

– আমি সেখানে খুশি চুদবো তোকে,হর হরের মত থাকবি,আর চুপচাপ ভাতারের চোদা খাবি। একটা আওয়াজ করলে চুদে ভোদা ফাটিয়ে দেব আজ।


বলতে বলতে হাতের বাঁধন খুলে শাড়িটা দূরে ছুড়ে দিল। তারপরে ধমাধম কয়েটা থাপ্পড় পড়লো তার আম্মুর ভরাট নিতম্বে।শুধুমাত্র অস্ফুট গোঙানি শোনা গেল। তার পরেই জিসানের আব্বু একপা মেঝেতে রেখে অন‍্য পাটি সোফায় উঠিয়ে দাঁড়ালো শালিনী দেবীর বিশাল পাছাটার ঠিক ওপড়ে।আর দেখতে দেখতে তার ডান হাতেটি জিসানের আম্মু দুই পায়ের ফাঁক দিয়ে নিয়ে প্রবল বেগে নাড়াচাড়া করতে লাগলো।। জিসানের আম্মুর মাথাটা এখনো বাম হাতে সোফার গদিতে চেপে রেখেছে। কিন্তু তাতে সেই অদ্ভুত গোঙানি আরো অদ্ভুত শোনাছে।

বেশ কিছুক্ষণ পরে হাতটা উপড়ে তুলে আনলে জিসানের চোখে পরে তার আব্বু হাতের আঙ্গুল গুলো তার আম্মুর কাম রশে মাখামাখি হয়ে আছে।তার স্নেহময়ী আম্মু গুদে আঙুল চোদা খেয়ে কোন ফাঁকে তার স্বামীর হাত ভাসিয়ে দিয়েছে জিসানের তার বোঝার কথা নয়। কিন্তু এখানেই কি শেষ!

না এখানেই শেষ নয়,হয়েছে নতুন শুরু। জিসানের আব্বু এখন মাথা ছেরে তার হাত শালিনী দেবীর পাছার নরম মাংসের নিয়ে আসে। আর দুই হাত দিয়ে চলে পোদের ডাবনাগুলো দলাই মলাই। তবে জিসান এখন সেদিকে দেখছে না।সে দেখছে তার আব্বুর হাতে বন্দী তার অসহায় আম্মুর মুখখানি। তার আম্মুর ফর্সা টসটসে মুখখানি লাল হয়ে গেছে। বেচারী সোফায় উপুড় হয়ে পরে আধবোঝা চোখে ঠোঁট জোড়া ঈষৎ ফাঁক করে ঘন ঘন শ্বাস নিচ্ছে।

জিসান যখন ভাবছিল তার আম্মুর কত কষ্টই না হচ্ছে,তখনি শালিনী দেবী চোখ বড় বড় করে হঠাৎ "ও মাআআআ" বলে চেঁচিয়ে উঠললো। তার সারা শরীর টা কেঁপে উঠলো একবার। ঘাড় ঘুরিয়ে স্বামীর উদেশ্য করুন স্বরে বললেন,

– আআআস্তে কর...ওভাবে করেলে মরেই যাবো আমি ... উহহ্...

জিসান তার আম্মুর দৃষ্টি অনুসরণ করে দেখে তার আম্মুর দুই পায়ের ফাঁকে দিয়ে গোলাকার পাছার আড়ালে আব্বু মোটা ধোনটা কোথায় যেন হারিয়ে যাচ্ছে বার বার। সেই সাথে বাড়ছে তার আম্মুর চিৎকার। আর সেই চিৎকার শুনে জিসানের আব্বু সজোরে দুটো থাপ্পড় লাগিয়ে দিল তার আম্মুর পাছার ডান পাশে।

– শালী এতো চেঁচামেচি করছিস যে,এই না বললি ছেলে উঠলে কি হবে।

– উহহহহ, উঠলে উঠবে...উম্ ম-ম-মম। আর পারছিনা এবার আমায় শান্তি দাও।

_ শান্তিকিরে আজ সারা রাত তোর গুদ বেয়ে রসের বনা বইবে।

বলতে বলতে জিসানের আব্বুর জেদ যেন আরও বেরে গেল। জোরে জোরে কোমর নাড়াতে লাগলো সে।এদিকে জিসানের আম্মু চিৎকার শব্দ কমাতে দাঁত দিয়ে তার ডান হাত কামড়ে ধরলো।এতে চিৎকার কমলেও জিসানের আব্বু রেগে গিয়ে সজোরে একটা থাপ্পড় বসিয়ে দিল তার পাছায়।হাত বাড়িয়ে মুঠো করে ধরলো তার লম্বা চুলগুলো।তারপর চুলধরে টেনে কিছুটা পেছনে বাকিয়ে তুললো জিসানের আম্মুকে। আর ধমকের সুরে বললো।

– শালি গুদমারানি মুখে থেকে হাত সরা এখনি,তোকে মুখে হাত দিতে বলেছে কোন ভাতারে মাগী

– আ-আস্তে... উহহহহহ ..লাগছে. আর করবো না....আহহ্...


এবার জিসানের আবব্বু কোমড় নাড়ানোর সাথে এক তালে তার আম্মুর দুধে পরিপূর্ণ নরম থলথলে স্তন দুখানি মারাত্মক ভাবে দুলতে লাগলো।সেই সাথে স্তনবৃন্তের ছিদ্র দিয়ে সাদা সাদা দুধ বেরিয়ে আসতে লাগলো। কিছুক্ষণ এভাবে বাঁ হাতে চুলের মুঠি টেনে ও ডান হাতে মাই টিপে দুধে হাত মাখামাখি করে ঠাপিয়ে চললো। তারপর হটাৎ চুল ছেরে দুহাতে দুই স্তন মুঠো করে মুখ নামিয়ে কাঁধের কাছটায় কামড়ে জোরে জোরে ঠাপাতে লাগলো। আর জিসানের আম্মু একহাতে স্বামীর চুল ও অন‍্য হাতে সোফাটা আকড়ে ধরে "আহ্" "আহ্" করে চিৎকার করতে লাগলো। কিছুক্ষণ পরেই প্রথমে শালিনী দেবীর দেহটা মুচড়ে উঠলো তার পরক্ষনেই জিসানের আব্বু-আম্মু একসাথে একবার কেঁপে উঠলো যেন। তারপর বাহুবন্ধন মুক্ত করতেই জিসানের আম্মু মুখ থুবড়ে পরলো সোফার নরম গদিতে। জিসানের আব্বু সোফা ছেড়ে উঠে দাঁড়ালে জিসান দেখলো তার আব্বুর ধোনটা টেলিভিশনর পর্দার আলোয় কেমন চকচক করছে।

উঠে দাঁড়িয়ে অজয় একটা গ্লাস হাতে নিয়ে তাতে মদ ঢালতে লাগলো। তারপর গ্লাসে একটা চুমুক দিয়ে,এগিয়ে গেল জিসানেয় আম্মুর কাছে।এবং চুলধরে টেনে তুললো জিসানের আম্মুকে। আর সেই সাথে জিসানের চোখের সামনে এই প্রথম বার তার মায়ের গুদটা ভেসে উঠলো ক্ষণকালের জন‍্যে। তার আম্মুর ওখানটা পরিস্কার।কেমন ফোলা ফোলা।বিকেলে দেখা ভিডিওর মতো চুল নেই ওখানটায়।তার বদলে ওখানটায় দিয়ে কেমন সাদা সাদা রস যেন ঠেলে বেরিয়ে আসছে। জিসানের আম্মু নিজের পায়ে ঠিক মত দাঁড়িয়ে থাকতে পারছে না। তারপরেও তার আব্বু চুলে ধরে তাকে টেনে নিয়ে গেল ঘরের দিকে।

এতখন ঠিক থাকলেও এবার জিসানের ভয় করতে লাগলো।সে দুপা পিছিয়ে গেল দরজার কাছে থেকে। তার কানে ভেসে এলো আব্বু-আম্মুর রুমের দরজা লাগানোর শব্দ। ধিরে ধিরে বিছানায় এসে চাদর মুড়ো দিয়ে শুয়ে পরলো সে। তবে ঘুম এলো না তার চোখে।তার আম্মুর ওমন হাল দেখে তার বুকের ভেতরটা কেমন যেন করছে।সেই সাথে তার নুনুটা "থুড়ি" ধোনটা কেমন শিরশির করে উঠছে একটু আগের ঘটনা গুলো ভেবে।


সারারাত এইসব উল্টাপাল্টা ভেবে শেষ রাতের দিকে মনে হয় একটু ঘুমিয়ে ছিল সে। সকালে ঘুম ভাঙ্গলো তার আম্মুর চেঁচামেচিতে। দুহাতে চোখ মুছে জিসান দেখলো তার আম্মু সাক্ষাৎ চণ্ডী রূপে দাঁড়িয়ে আছে তার কম্পিউটারের সামনে। কম্পিউটারের ডিসপ্লেতে গলকাল বিকেলের ভিডিওটি চলছে। এক মধ‍্যবয়সী বিদেশি নারী পা ফাঁক করে এক যুবকের চোদা খাচ্ছে।আর যুবকটি বলছে "ওহ্ মাদার! ইওর পুসি ইজ ফিল সো টাইট"

জিসান মনে মনে ভাবলো কাল রাতে সে ভাবছিল তার আম্মুর কি হাল হবে।কিন্তু তার আম্মু যে দিবি দাঁড়িয়ে আছে তার সামনে।আর শুধু কি দাঁড়িয়ে! খুব রেগেও আছে যে। এখন তার কি হবে....প্রশ্ন! না, আজ আর প্রশ্ন করবো না। এবার মা ও ছেলের ব‍্যপারে আমরা আর আড়িপাতবো না। এখানেই ইতি টানবো।


~সমাপ্ত~


Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#4
বেশ ভালো লাগলো  Namaskar

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#5
(18-05-2024, 08:16 PM)বহুরূপী Wrote: পর্ব ২

অনেকক্ষণ ধরে জিসান খাটে শুয়ে এপাশ ওপাশ করে এক সময় আর থাকতে পারলো না।আবারও সে উঠলো বিছানা ছেড়ে। ধিরে ধিরে দরজার কাছে এসে দাঁড়ালো সে। তারপর চোখ রাখলো দরজার বাইরে।

বাইরের দৃশ্য দেখে চোখ বড় বড় হয়ে গেল তার। সোফার সামনে তার আম্মু সম্পুর্ন নগ্ন হয়ে বসে তার আব্বু ধোন মুখে নি চুষে চলেছে।মাঝে মাঝে জীভটা বুলিয়ে দিচ্ছে অন্ডকোষের চারপাশে।মুখে ঢুকিয়ে চুষে দিচ্ছে বড় অল বড়ই এর সাইজের অন্ডকোষ দুটি। তবে তার অবাক হবার কারণ তার আম্মুর হাত দুটো পিঠের পেছনে বেধে ফেলা হয়েছে তার পরনের শাড়িটা দিয়ে। দুধগুলো আদর পেয়ে আরো ফুলে উঠেছে যেন। তার মায়ের লম্বা চুলগুলো এলমেলো ভাবে পিঠ ছাড়িয়ে মেঝেতে লুটয়ে পরেছে। আর তার আব্বু সোফায় বসে নগ্ন স্ত্রীর চুলেহাত বুলিয়ে আদর করছে।মাঝে মাঝেই চেপেধরেছে মাথাটা।ছাড়া পেতে ছটফট করলেও ছাড়ছে না। জিসানের বড্ড রাগ হচ্ছে তার আব্বূর ওপরে।ওমন কষ্ট দিচ্ছে কেন তার আম্মু কে। তার চিৎকার করে ছুটে যেতে মন চাইছে।কিন্তু ভয় ভয় করছে তার।

তবে একটু পরেই জিসানের ভুল ভাঙলো।তার আব্বু উঠে দাঁড়ালো সোফা থেকে। তারপর টেবিল থেকে একটা গ্লাস তুলে নিয়েএক নিশ্বাসে খালি করে দিল সে।এদিকে তার আম্মুর চোখের সামনে গর্বের সাথে উপরনিচ করে লাফাচ্ছে তার আব্বু মোটা শশার মতো ধোনটা।তার আম্মু সেই ধোন দেখে সেটার দিকে অপলকভাবে তাকিয়ে থাকে কিছুক্ষণ।তার পর জিসানকে অবাক করে হঠাৎ এগিয়ে গিয়ে গাল ঘষে চুমু খেতে থাকে। তবে এতে তার আব্বু মন ভরলো না। সে জিসানের মায়ের এক বাহুতে ধরে তাকে টেনে নিয়ে লম্বা সোফায় উপুড় করে শুয়েই দিল।

– প্লিজ অজয় এখানে মমমম....

জিসানের আম্মু শেষ বারের মতো কিছু বলতে চাইছিল। কিন্তু বলা হলো না।তার আগেই এক হাতে তার মাথাটা চেপেধরেছে নরম সোফায়।

– আমি সেখানে খুশি চুদবো তোকে,হর হরের মত থাকবি,আর চুপচাপ ভাতারের চোদা খাবি। একটা আওয়াজ করলে চুদে ভোদা ফাটিয়ে দেব আজ।


বলতে বলতে হাতের বাঁধন খুলে শাড়িটা দূরে ছুড়ে দিল। তারপরে ধমাধম কয়েটা থাপ্পড় পড়লো তার আম্মুর ভরাট নিতম্বে।শুধুমাত্র অস্ফুট গোঙানি শোনা গেল। তার পরেই জিসানের আব্বু একপা মেঝেতে রেখে অন‍্য পাটি সোফায় উঠিয়ে দাঁড়ালো শালিনী দেবীর বিশাল পাছাটার ঠিক ওপড়ে।আর দেখতে দেখতে তার ডান হাতেটি জিসানের আম্মু দুই পায়ের ফাঁক দিয়ে নিয়ে প্রবল বেগে নাড়াচাড়া করতে লাগলো।। জিসানের আম্মুর মাথাটা এখনো বাম হাতে সোফার গদিতে চেপে রেখেছে। কিন্তু তাতে সেই অদ্ভুত গোঙানি আরো অদ্ভুত শোনাছে।

বেশ কিছুক্ষণ পরে হাতটা উপড়ে তুলে আনলে জিসানের চোখে পরে তার আব্বু হাতের আঙ্গুল গুলো তার আম্মুর কাম রশে মাখামাখি হয়ে আছে।তার স্নেহময়ী আম্মু গুদে আঙুল চোদা খেয়ে কোন ফাঁকে তার স্বামীর হাত ভাসিয়ে দিয়েছে জিসানের তার বোঝার কথা নয়। কিন্তু এখানেই কি শেষ!

না এখানেই শেষ নয়,হয়েছে নতুন শুরু। জিসানের আব্বু এখন মাথা ছেরে তার হাত শালিনী দেবীর পাছার নরম মাংসের নিয়ে আসে। আর দুই হাত দিয়ে চলে পোদের ডাবনাগুলো দলাই মলাই। তবে জিসান এখন সেদিকে দেখছে না।সে দেখছে তার আব্বুর হাতে বন্দী তার অসহায় আম্মুর মুখখানি। তার আম্মুর ফর্সা টসটসে মুখখানি লাল হয়ে গেছে। বেচারী সোফায় উপুড় হয়ে পরে আধবোঝা চোখে ঠোঁট জোড়া ঈষৎ ফাঁক করে ঘন ঘন শ্বাস নিচ্ছে।

জিসান যখন ভাবছিল তার আম্মুর কত কষ্টই না হচ্ছে,তখনি শালিনী দেবী চোখ বড় বড় করে হঠাৎ "ও মাআআআ" বলে চেঁচিয়ে উঠললো। তার সারা শরীর টা কেঁপে উঠলো একবার। ঘাড় ঘুরিয়ে স্বামীর উদেশ্য করুন স্বরে বললেন,

– আআআস্তে কর...ওভাবে করেলে মরেই যাবো আমি ... উহহ্...

জিসান তার আম্মুর দৃষ্টি অনুসরণ করে দেখে তার আম্মুর দুই পায়ের ফাঁকে দিয়ে গোলাকার পাছার আড়ালে আব্বু মোটা ধোনটা কোথায় যেন হারিয়ে যাচ্ছে বার বার। সেই সাথে বাড়ছে তার আম্মুর চিৎকার। আর সেই চিৎকার শুনে জিসানের আব্বু সজোরে দুটো থাপ্পড় লাগিয়ে দিল তার আম্মুর পাছার ডান পাশে।

– শালী এতো চেঁচামেচি করছিস যে,এই না বললি ছেলে উঠলে কি হবে।

– উহহহহ, উঠলে উঠবে...উম্ ম-ম-মম। আর পারছিনা এবার আমায় শান্তি দাও।

_ শান্তিকিরে আজ সারা রাত তোর গুদ বেয়ে রসের বনা বইবে।

বলতে বলতে জিসানের আব্বুর জেদ যেন আরও বেরে গেল। জোরে জোরে কোমর নাড়াতে লাগলো সে।এদিকে জিসানের আম্মু চিৎকার শব্দ কমাতে দাঁত দিয়ে তার ডান হাত কামড়ে ধরলো।এতে চিৎকার কমলেও জিসানের আব্বু রেগে গিয়ে সজোরে একটা থাপ্পড় বসিয়ে দিল তার পাছায়।হাত বাড়িয়ে মুঠো করে ধরলো তার লম্বা চুলগুলো।তারপর চুলধরে টেনে কিছুটা পেছনে বাকিয়ে তুললো জিসানের আম্মুকে। আর ধমকের সুরে বললো।

– শালি গুদমারানি মুখে থেকে হাত সরা এখনি,তোকে মুখে হাত দিতে বলেছে কোন ভাতারে মাগী

– আ-আস্তে... উহহহহহ ..লাগছে. আর করবো না....আহহ্...


এবার জিসানের আবব্বু কোমড় নাড়ানোর সাথে এক তালে তার আম্মুর দুধে পরিপূর্ণ নরম থলথলে স্তন দুখানি মারাত্মক ভাবে দুলতে লাগলো।সেই সাথে স্তনবৃন্তের ছিদ্র দিয়ে সাদা সাদা দুধ বেরিয়ে আসতে লাগলো। কিছুক্ষণ এভাবে বাঁ হাতে চুলের মুঠি ও ডান হাতে মাই টিপে দুধে হাত মাখামাখি করে ঠাপিয়ে চললো। তারপর হটাৎ চুল ছেরে দুহাতে দুই স্তন মুঠো করে মুখ নামিয়ে কাঁধের কাছটায় কামড়ে জোরে জোরে ঠাপাতে লাগলো। আর জিসানের আম্মু একহাতে স্বামীর চুল ও অন‍্য হাতে সোফাটা আকড়ে ধরে "আহ্" "আহ্" করে চিৎকার করতে লাগলো। কিছুক্ষণ পরেই প্রথমে শালিনী দেবীর দেহটা মুচড়ে উঠলো তার পরক্ষনেই জিসানের আব্বু-আম্মু একসাথে একবার কেঁপে উঠলো যেন। তারপর বাহুবন্ধন মুক্ত করতেই জিসানের আম্মু মুখ থুবড়ে পরলো সোফার নরম গদিতে। জিসানের আব্বু সোফা ছেড়ে উঠে দাঁড়ালে জিসান দেখলো তার আব্বুর ধোনটা টেলিভিশনর পর্দার আলোয় কেমন চকচক করছে।

উঠে দাঁড়িয়ে অজয় একটা গ্লাস হাতে নিয়ে তাতে মদ ঢালতে লাগলো। তারপর গ্লাসে একটা চুমুক দিয়ে,এগিয়ে গেল জিসানেয় আম্মুর কাছে।এবং চুলধরে টেনে তুললো জিসানের আম্মুকে। আর সেই সাথে জিসানের চোখের সামনে এই প্রথম বার তার মায়ের গুদটা ভেসে উঠলো ক্ষণকালের জন‍্যে। তার আম্মুর ওখানটা পরিস্কার।কেমন ফোলা ফোলা।বিকেলে দেখা ভিডিওর মতো চুল নেই ওখানটায়।তার বদলে ওখানটায় দিয়ে কেমন সাদা সাদা রস যেন ঠেলে বেরিয়ে আসছে। জিসানের আম্মু নিজের পায়ে ঠিক মত দাঁড়িয়ে থাকতে পারছে না। তারপরেও তার আব্বু চুলে ধরে তাকে টেনে নিয়ে গেল ঘরের দিকে।

এতখন ঠিক থাকলেও এবার জিসানের ভয় করতে লাগলো।সে দুপা পিছিয়ে গেল দরজার কাছে থেকে। তার কানে ভেসে এলো আব্বু-আম্মুর রুমের দরজা লাগানোর শব্দ। ধিরে ধিরে বিছানায় এসে চাদর মুড়ো দিয়ে শুয়ে পরলো সে। তবে ঘুম এলো না তার চোখে।তার আম্মুর ওমন হাল দেখে তার বুকের ভেতরটা কেমন যেন করছে।সেই সাথে তার নুনুটা "থুড়ি" ধোনটা কেমন শিরশির করে উঠছে একটু আগের ঘটনা গুলো ভেবে।


সারারাত এইসব উল্টাপাল্টা ভেবে শেষ রাতের দিকে মনে হয় একটু ঘুমিয়ে ছিল সে। সকালে ঘুম ভাঙ্গলো তার আম্মুর চেঁচামেচিতে। দুহাতে চোখ মুছে জিসান দেখলো তার আম্মু সাক্ষাৎ চণ্ডী রূপে দাঁড়িয়ে আছে তার কম্পিউটারের সামনে। কম্পিউটারের ডিসপ্লেতে গলকাল বিকেলের ভিডিওটি চলছে। এক মধ‍্যবয়সী বিদেশি নারী পা ফাঁক করে এক যুবকের চোদা খাচ্ছে।আর বলছে "ওহ্ মাদার! ইওর পুসি ইজ ফিল সো টাইট"

জিসান মনে মনে ভাবলো কাল রাতে সে ভাবছিল তার আম্মুর কি হাল হবে।কিন্তু তার আম্মু যে দিবি দাঁড়িয়ে আছে তার সামনে।আর শুধু কি দাঁড়িয়ে! খুব রেগেও আছে যে। এখন তার কি হবে....প্রশ্ন!না আজ আর প্রশ্ন করবো না। এবার মা ও ছেলের ব‍্যপারে আমরা আর আড়িপাতবো না। এখানেই ইতি টানবো।


~সমাপ্ত~

আমার জীবনের অনেক ঘটনার সঙ্গে মিল পেলাম। আর সেই সব কথা মনে করেই মাল ফেললাম। ধন্যবাদ দাদা আমার স্মৃতিচারণ এর জন্য।
[+] 1 user Likes সোনালী মা মাগি's post
Like Reply
#6
(18-05-2024, 11:13 PM)সোনালী মা মাগি Wrote: আমার জীবনের অনেক ঘটনার সঙ্গে মিল পেলাম। আর সেই সব কথা মনে করেই মাল ফেললাম। ধন্যবাদ দাদা আমার স্মৃতিচারণ এর জন্য।
 কোন ব‍্যপার না,তবে হাতের কাজ একটু কম করা ভালো? ধন্যবাদ❤️
(18-05-2024, 09:10 PM)Sanjay Sen Wrote: বেশ ভালো লাগলো  Namaskar
 ধন্যবাদ ❤️

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#7
[Image: Photo-by-PORI-MONI-on-February-06-2022.jpg]

পেক্ষায় থাকবো
[+] 4 users Like হেমেন's post
Like Reply
#8
দুর্দান্ত, অপেক্ষায় রইলাম..
[+] 1 user Likes panudey's post
Like Reply
#9
(19-05-2024, 10:03 PM)panudey Wrote: দূর্দান্ত, অপেক্ষায় রইলাম..

ধন্যবাদ❤️

(19-05-2024, 08:06 PM)হেমেন Wrote:
[Image: Photo-by-PORI-MONI-on-February-06-2022.jpg]

পেক্ষায় থাকবো
 একটু বেশি অপেক্ষা করতে হতে পারে,তবে একবার এলে ,এক নিশ্বাসে পড়ে ফেলতে পারবেন
,ধন্যবাদ❤️

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#10
(19-05-2024, 10:03 PM)panudey Wrote: দূর্দান্ত, অপেক্ষায় রইলাম..
Like Reply
#11
darun darun, ekebare rail gari chaliye diyechen
Like Reply
#12
(20-05-2024, 10:49 AM)alokbharh Wrote: darun darun, ekebare rail gari chaliye diyechen

কথা সত্য ,ধন্যবাদ❤️

(19-05-2024, 10:03 PM)panudey Wrote: দুর্দান্ত, অপেক্ষায় রইলাম..

কিসের অপেক্ষায় সে টা বলুন! উপড়ের গল্পটি কিন্তু সমাপ্ত।

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#13
(18-05-2024, 08:16 PM)বহুরূপী Wrote: পর্ব ২
কিন্তু তার আম্মু যে দিবি দাঁড়িয়ে আছে তার সামনে।আর শুধু কি দাঁড়িয়ে! খুব রেগেও আছে যে। এখন তার কি হবে....প্রশ্ন! না, আজ আর প্রশ্ন করবো না। এবার মা ও ছেলের ব‍্যপারে আমরা আর আড়িপাতবো না। এখানেই ইতি টানবো।


~সমাপ্ত~


e je KLPD hoye gelo!

Na bhalo laglo na ei hothat sesh. erpore ki holo sunbo
[+] 1 user Likes alokbharh's post
Like Reply
#14
(20-05-2024, 05:26 PM)alokbharh Wrote: e je KLPD hoye gelo!

Na bhalo laglo na ei hothat sesh. erpore ki holo sunbo

ওদিকে এখন ভীষণ ভয়, ওদিকে যাওয়া মোটেও ঠিক নয়। 
ওদিকে গেলে কান মলা খেতে হবে যে! উঁহু্... আমি যাবো না ওদিকে। Sleepy
তার চেয়ে ভালো, পরিমণিকে নিয়ে সমুদ্র বিলাসে যাব না হয় পরের বার।  Tongue

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#15
(18-05-2024, 08:16 PM)বহুরূপী Wrote: পর্ব ২

– প্লিজ অজয় এখানে মমমম....

জিসানের আম্মু শেষ বারের মতো কিছু বলতে চাইছিল। কিন্তু বলা হলো না।তার আগেই এক হাতে তার মাথাটা চেপেধরেছে নরম সোফায়।

– আমি সেখানে খুশি চুদবো তোকে,হর হরের মত থাকবি,আর চুপচাপ ভাতারের চোদা খাবি। একটা আওয়াজ করলে চুদে ভোদা ফাটিয়ে দেব আজ।


বলতে বলতে হাতের বাঁধন খুলে শাড়িটা দূরে ছুড়ে দিল। তারপরে ধমাধম কয়েটা থাপ্পড় পড়লো তার আম্মুর ভরাট নিতম্বে।শুধুমাত্র অস্ফুট গোঙানি শোনা গেল। তার পরেই জিসানের আব্বু একপা মেঝেতে রেখে অন‍্য পাটি সোফায় উঠিয়ে দাঁড়ালো শালিনী দেবীর বিশাল পাছাটার ঠিক ওপড়ে।আর দেখতে দেখতে তার ডান হাতেটি জিসানের আম্মু দুই পায়ের ফাঁক দিয়ে নিয়ে প্রবল বেগে নাড়াচাড়া করতে লাগলো।। জিসানের আম্মুর মাথাটা এখনো বাম হাতে সোফার গদিতে চেপে রেখেছে। কিন্তু তাতে সেই অদ্ভুত গোঙানি আরো অদ্ভুত শোনাছে।

বেশ কিছুক্ষণ পরে হাতটা উপড়ে তুলে আনলে জিসানের চোখে পরে তার আব্বু হাতের আঙ্গুল গুলো তার আম্মুর কাম রশে মাখামাখি হয়ে আছে।তার স্নেহময়ী আম্মু গুদে আঙুল চোদা খেয়ে কোন ফাঁকে তার স্বামীর হাত ভাসিয়ে দিয়েছে জিসানের তার বোঝার কথা নয়। কিন্তু এখানেই কি শেষ!

 
ওরে বাপরে বাপ! এইসব মাথায় নিয়ে রাতে ঘুমান কিভাবে?

Do you know amazing thing about life?
You can always try to make it better.

[+] 1 user Likes Sweet angel's post
Like Reply
#16
(21-05-2024, 06:30 AM)Sweet angel Wrote:
 
ওরে বাপরে বাপ! এইসব মাথায় নিয়ে রাতে ঘুমান কিভাবে?

নাক ডেকে ঘুমাই...... প্রতিদিন Big Grin

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

Like Reply
#17
please continue BDSM stories
[+] 1 user Likes king90's post
Like Reply
#18
Are you going to write some romantic story?
[Image: Picsart-24-02-25-06-09-13-789.jpg]
[+] 1 user Likes ৴৻সীমাহীন৴'s post
Like Reply
#19
(21-05-2024, 07:17 PM)৴৻সীমাহীন৴ Wrote: Are you going to write some romantic story?
(21-05-2024, 05:15 PM)king90 Wrote: please continue BDSM stories

এই মুহূর্তে কোন গল্প মাথায় নেই। পরে না হয় হবে ....এক সময়

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

[+] 1 user Likes বহুরূপী's post
Like Reply
#20
(21-05-2024, 09:34 PM)বহুরূপী Wrote: এই মুহূর্তে কোন গল্প মাথায় নেই। পরে না হয় হবে ....এক সময়

আশা করি জলদি কিছু আসবে
[+] 1 user Likes হেমেন's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)