Thread Rating:
  • 28 Vote(s) - 2.79 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica পদি পিসির্ র্বর্মী বাক্স , মা আর সন্তু কাকিমা --- virginia_bulls
#1
পদি  পিসির্  র্বর্মী বাক্স , মা  আর  সন্তু  কাকিমা

virginia_bulls



আসছে ......
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পদি  পিসির্  র্বর্মী বাক্স , মা  আর  সন্তু  কাকিমা




দুপুরে ঘুম ভেঙেই দেখি পদি পিসি এসে হাজির বাড়িতে । মার্ নাম মৃন্ময়ী । আর সন্তু কাকিমার নাম কেন সন্তু কাকিমা আমি জানি না । মা আমার বরাবরের লোভী । বয়স ৪৫ হলেও খিদে যেন চোখে মুখে লেগেই আছে । পেট বার করেই শাড়ী পড়ে তাও ঘরের কাজ করার সময় হাটু অবধি গুটিয়ে গুঁজে নেয় কোঁচড়ে । একটু উনিশ বিষ হয়ে গভীর ফর্সা উরু দেখা যায় । সেই তুলনায় সন্তু কাকিমা সেয়ানা । আসলে মাগীর গুদের জোউ কাটে নি । বাচ্ছা হয় নি বলে । কাকাও আমার আবালচোদা । এমন বুনো মাদী চামড়ি গাইকে বিছানায় চুদতে পারে না তেমনটাই আমার বিশ্বাস ।

পদি পিসি মায়েরই বয়সী । স্বামী বার্মায় সেনা ছাউনি তে ছিল । যুদ্ধে সেখানেই দেহ রাখে । তার পর এক মেয়ে নিয়ে ছিল মায়ানমারে । সে হবে ১৯৮৫ এর কথা । এক মেয়ে স্থানীয় অবাঙালি কে বিয়ে করে বার্মার হয়ে গেছে আজীবন । তিনকূলে কেউ নেই । পদিপিসি আমার জল ভরা সন্দেশ । শরীরের যেদিকে তাকাবে মন জুড়িয়ে যাবে । পদি পিসিকে দেখে আনন্দ আমার কম হলো না । নতুন খেচার মাত্রা পাবে । বিধবা তার উপর পাটনায় গরু । ইউনিভার্সিটি থেকে পড়া শেষ করে মাস তিনেক হলো বসে আছি বাড়িতে । মা , কাকিমা দেড় অর্ধ উলঙ্গ দেখে দেখে ৭৬ কেজি থেকে ওজন করে ৭২ কিলোতে দাঁড়িয়েছে । কিন্তু লক্ষ আমার সন্তু কাকিমার দিকে । গবীর জলের মাছ, চারা খায় কিন্তু বড়শি খায় না । ফাৎনায় ঘাই মারে , কিন্তু টেনে জলে ডোবায় না ।

তার উপর পদি পিসি । এ যেন শুক্রাচার্যের দাস এক রাক্ষস আমিও। মা দুই বন হওয়ার পর থেকে লজ্জা কিছু রাখে নি । কলের জল তোলা, কাপড় কাঁচা এসব হামেহাল দেখি আমি পাকা আঙুরের মতো গরুর বাঁট দেখি মায়ের মাঝে মধ্যে । ঝুনু আমার ৪ বছরের বোন ।এখনো মায়ের বুক ছাড়ে নি । রাগ হয় যখন ঝুনু কে নিয়ে দাবায় বসে সন্তু কাকিমা । ঝুনু মাই হাটকালেও সন্তু কাকিমা ঝোপ করে চাপা দিয়ে দেয় । তাই সন্তু কাকিমাকে দেখবার সুযোগ হয় না । শেষে জেদ করে ৯০০টাকা দিয়ে পেরিস্কোপে কিনে নিয়ে আসলাম ।

আমাদের পায়খানার দেয়ালের উপরের টালিতে ফাঁক আছে । সেখানে পেরিস্কোপে রাখলে পাশের বাথরুমের সব কিছু দেখা যায় । এ আমারি আবিষ্কার । কলম্বাস বেঁচে থাকলে আমার পায়ের ধুলো নিয়ে যেত আমার বাড়িতে এসে ।গল্পের শুরু পদি পিসির বার্মা থেকে আনা একটা টিনের বাক্স নিয়ে । মার শুধু দিন রাত চিন্তা অনেক টাকা আছে বুঝি সেই বাক্সে । সেই বাক্স এক মুহূর্তের জন্য হাত ছাড়া করে না পদি পিসি । গরিব মধ্যবর্তী পরিবার আমাদের । বাবা কর্পোরেশন এর কেরানি । দিদিকে বিয়ে দিয়েই কপর্দক শুন্য । সংসারে তাই খিটির মিটির লেগেই থাকতো । তার উপর পদি পিসি মাথায় চেপে বসে বাবার চাপ বাড়িয়েই দিলো । খুব চেষ্টা করছি ব্যাঙ্ক বা রেল-এ যদি একটা চাকরি লাগিয়ে দেয়া যায় । চাকরি তো মুখের কথা নয় ।

মাসে ২০০০ টি করে পদি পিসি বাবাকে দেবেন তার খরচ বাবদ । কাকা প্রাইমারি স্কুলের শিক্ষকতা করলেও মাইনে পান তিন মাসে । করিমপুরে কোনো রেল যোগাযোগ নেই । যাতায়াত বাসে আর নৌকায় । জুবিলী থেকে খেয়া ঘাট আর খেয়ে ঘাট থেকে আরো ১ ঘন্টার পথ । চক্রপুর স্টেশন এখন থেকে মাইল পাঁচেক । সেখান থেকে আজকাল চালু হয়েছে ম্যাজিক গাড়ি । ১২ জন বসে সে গাড়িতে । গ্রামের রাস্তায় লাফাতে লাফাতে যায় এক দিক থেকে অন্যদিকে । উঠলেই পাঁচটাকা ভাড়া । মোবাইলের টাওয়ার আসে গ্রামে ঠিক দূর্গা পূজার মতো , কালে ভদ্রে মাসে দু একদিন । তবু এন্টেনা খাটিয়ে পাওয়া যায় যদি মোবাইলের সেট ভালো হয় ।
আমার অজাচারের পালা শুরু হলো তখনি যখন একাধারে পদি পিসি আর সন্তু কাকিমা জ্বরে কাবু । বর্ষার এই সময় রোগ জারা চেপে বসে । পদি পিসির জ্বর হলেও সন্তু কাকিমা পড়লেন নিউমোনিয়া তে । চটি গল্পে তেল মালিশের অনেক গল্প আছে । কিন্তু আমার টা তাদের সাথে মিল খায় না । কারণ মা কোনো দিন আমাকে বলবে না সন্তু কাকিমা কে তেল মালিশ করে দিতে । খেতে খেতে জীবন বেরিয়ে যায় মার । ঘরে আমাদের কাজের লোক ছিল না । আমি ওষুধ পালা নিয়ে দৌড়াদৌড়ি শুরু করলাম । ছেলে বলতে বাড়িতে আমি এক । বুকে সর্দি জমে পদি পিসির যায় যায় অবস্থা ।

মাই সন্তু কাকিমা কে আর পদি পিসিকে পাল্টে পাল্টে যত্ন আত্তি করতে লাগলো । আমার ভার পড়লো শুধু খাওয়ানোর । পদি পিসিকে বার্লি । আর সন্তু কাকিমা কে মাছের সুপ্ । তার ই সুবাদে আমার মনের আখাঙ্খিত যৌন ব্যাভিচারের ঝাঁপি ভোরে উঠলো নানান অভিজ্ঞতায় । স্বপ্নেও ভাবিনি জন্ম দুঃখিনী মায়ের ফুটোয় ধোন গুঁজব কোনোদিন । কিন্তু পাঠক মহল যেভাবে সাড়াশির চাপ দিয়ে আমায় জাত বেশ্যা বানালো এ লেখা না লিখে রেহাই হলো না এ যাত্রায় । কারণ এ অভিজ্ঞতা এক দম সত্য ঘটনার উপর আধারিত দুধে কোনো জল মেশানো নেই ।
Like Reply
#3
কিরে পটল যা ! পিতল গ্রাম বাংলার চলতি নাম ! নাম আমার প্রফুল্ল কিন্তু প্রফুল্ল তা জীবনে কেন যে আসলো না এখনো !
মা খেচিয়ে উঠলো । " খান থেকে বলছি মাছের সুপ্ গরম না খেলে ওহ গলা দিয়ে নামবে মাগীর ! বড়ো ঘরের মেয়ে ! দেখিস যত্ন করে খাওয়াস না হলে ঠাকুরপো আবার পোঁদ ব্যাকবে মুখ ব্যাকাবে । " এসব গ্রামবাংলার চলতি কথা ।

যেতে কি আমি চাই না যাবার জন্য তো ধোন খাড়া করে বসে আছি । শুধু ডাকলেই হয় । অনিচ্ছায় মাথা নাড়িয়ে মাকে বললাম " উফফ তোমরা আমাকে দিয়ে এতো খাটাও !" আমায় শুনিয়েই মা বললো " ওহ তোর গোতোর নড়ে না, সকাল থেকে মুখের রক্ত উঠে গেলো আমার সেটা তুই দেখতে পাচ্ছি নে? দীপক সামন্ত কি আমার জন্য কেনা বান্দি রেখে গেছে ! ওই দেখো ওদিকে পিসির বার্লি না উবলে যায় । যা বাবা যা !"
গরম সুপ্ হাতে নিয়ে বললাম " কৈ চামচ দিলে না , খাওয়াবো কি করে ?"
মা বললো টেবিলে রেখে এসেছি ।

সন্তু কাকিমার ঘরে ঢুকলাম । ঘরে ঢুকলেই সন্তু কাকিমার গায়ের গন্ধে ধোন খাড়া হয়ে যায় । মেয়েলি গন্ধ কেন যে এতো মিষ্টি হয় । বগলের গন্ধ তো মাতাল করে দেয় । দু একবা লুকিয়ে সন্তু কাকিমার পেচ্ছাবের গন্ধ শুকে এসেছি । জল ঢেলে দেয় পেছাব করে । সায়া ব্লাউসের গন্ধ সুক্তেও ভালো লাগে বৈকি । সার্ফ এক্সেল ছাড়াও বুকের একটা ধুয়ে যাওয়া গন্ধ থাকে । শুঁকলে তখনি চুদতে ইচ্ছে করে ।

চিতিয়ে হেল্লাক হয়ে পরে আছে সন্তু কাকিমা । চেয়ে আছে কিন্তু এতটাই দুর্বল যে সে চাওয়ায় প্রতিক্রিয়া নেই । রোজ মাছের সুপ্ খাওয়াতে হবে এক মাস । জ্বর চলে গেলেও একই অবস্থা পদিপিসি আর সন্তু কাকিমার । যদিও সন্তু কাকিমার এখনো গায়ে ১০১ জ্বর । আর সন্তু কাকিমার দুর্বলতা । ভীষণ দুর্বলতা । যেমন চার বার খেচলে মনে হয় ! সেরকম । আমি খুব ভালো বড়ো হতে পারি নি এখনো । ২৬ বয়স হলেওআমি এখনো ছেলেমানুষ । মনে কি আর কু বুদ্ধি নেই ? কাকিমার মাথার কাছে দাঁড়িয়ে " আরে কৈ ওঠো , ওঠো ওঠো । "

নড়বার যার ক্ষমতা নেই , সে উঠবে কি করে ? বুকে হাতের তালু রেখে চেপে মাথার পিছনে আরেক হাত দিয়ে পুরুষালি বলে ঠেলে তুললাম বিছানা থেকে । মিথ্যে কথা বললে আমার মুখে পোকা পড়বে । চিতন্য হওয়া থেকে সন্তু কাকিমার থাবা মাই টেপার শখ আমার । আমেরিকা থাইল্যান্ড যাবার ইচ্ছা নেই শুধু একবার চুদতে দিক সন্তু কাকিমা । নিজের বুক ঠেকিয়ে সন্তু কাকিমার পিঠে হেলান দিয়ে বললাম নাও আমি চামচে করে দিচ্ছি পটাপট ঘিটে নাও ।কানে কানে বলাম পদি পিসি লাইনে দাঁড়িয়ে । একটু হাসবার চেষ্টা করলো সন্তু কাকিমা ।


খাওয়ানোর ছলে আমার দু হাতের রেডিয়াস আলনা মাইয়ের উপর জোর করেই বিছিয়ে রেখেছি । যেটুকু পাওয়া যায় প্রসাদ । আর খাওয়াবার ছলে যত টুকু হাত নাড়ানো যায় । বেশির ভাগ দিনেই খাওয়ানোর পর সন্তু কাকিমার চোখ বেয়ে গড়িয়ে পড়তো জলের ধারা । মুছে দিতাম সময় বিশেষে । কিছু হয়তো বলতে চাইতো সেবা করছি বলে । কিন্তু সেবার পিছনে কোনো মহৎ প্রাণ আমার ছিল না । আলুথালু সারির খাজে শরীরটাকে পাবার বাসনা ব্যাস এইটুকু । আর খাওয়া হয়ে গেলে ভিজে গামছা দিয়ে মুখ গলা মুছিয়ে দেয়া । ইচ্ছা করে নাড়িয়ে বুকেও ফেলতাম সুপ্ । যাতে আঁচল সরিয়ে বুক মোছার সুযোগ পাই । পেতাম ও সে সুযোগ সময় বিশেষে । সেদিনের খেচা সেরে ফেলতাম তার পর পর । কারণ পদিপিসির জন্য ধৈর্য ধরে রাখা যেত না । যেদিন সুযোগ হতো না সেদিন চেষ্টা করতাম পদিপিসির উপর আমার যত সব জাদু তন্ত্র মন্ত্র । বেশ চলছিল ।

Like Reply
#4
Valo golpo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#5
কারোরই ঠিক হবার নাম নেই । আসলে বাবার সে সামর্থ ছিল না যে দামি ডাক্তার দামি ওষুধ কিনে দুজনের সেবা করবেন । আর আমার কাকুর মাথা ওতো প্রখর নয় । ধর্মভীরু মানুষটা পূজা পাঠ করেই কাটিয়ে দিছিলো দিন । আমিও পালা করে পড়ি পিসি আর সন্তু কাকিমা কে সুযোগ বুঝে ছানার চেষ্টা করছিলাম । কিছুতেই ঠিক হাতে আসছিলো না দুজনে । অসুস্থ হয়ে থাকলে কোনো মানুষের সাথে সত্যি নোংরামি করা যায় না । যারা করে তারা অপরাধী মনোবিকারের লোক ।

আমি পারছিলাম না । আমাদেরই পুরোনো ডাক্তার এসে দেখলেন দুজনকে ।

" খুব সামান্য উন্নতি ঠাকুরঝি । আজ ৭ দিন হলো । আর দুদিন দেখুন , নাহলে কিন্তু দুজনকেই হাসপাতালে ভর্তি করতে হবে !"

আচ্ছা ঠাকুরঝি আজ পারলে দুজনের বিছানা পাল্টে দুজন কে স্নান করিয়ে দিন দেখি ! মানে গা কম্পেশ করে ভালো করে মাথা ধুইয়ে দেবেন ! এই পটল এসব তো তুমিও পারো মাকে এতো খাটানোর মানে হয় ! বাড়ির বিপদের সময় এসব তো তোমারি দেখে রাখা উচিত !"
শোনো গায়ে জল ঢেলে এ যেন ! ঠান্ডা জলে মাথা ধোয়াবে ! আর গরম জ্বলে গা কম্পেশ করবে ! বুঝলে , মনে আছে তোমার পায়ে স্টিচ পড়ার সময় আমি যেন পা কম্পেশ করে দিয়েছিলাম শরীর টেনে টেনে , সেরকম !
দেখবে বিকেলেই জ্বর নেমে গেছে , আর না হলে আমি হসপিটালে রেফার করবো । জ্বর মাথায় উঠে গেলে বিপদ হয়ে যাবে । বৌঠান আজ আসি কেমন ! ওষুধ যেমন চলছে সেরকমই চলুক । সিপ্রোফ্লক্সিন তা না দিলে চলবে ৬ দিন খাওয়া হয়ে গেছে । পটল খালি পেটে প্যারাসিটামল দিসনি যেন ! শুধু পথ্য দরকার । পারলে একটু মুসুম্বি খাওয়ালে ভালো হয় । "

ডাক্তার চলে গেলো । দিবাকর ডাক্তারে মুলুকের ভরসা । সময় নেই কিন্তু রোগ ভালো করে । কেউ পয়সা দিতে চায় না গ্রামে কারণ ডাক্তারে পয়সা দেয়া মানে সে পয়সা জলে গেলো ।

আমি ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকলাম রাস্তার দিকে । হেই প্রভু পরমেশ্বর শেষে তোমার দয়া হলো । সন্তু কাকিমাকে যে শাড়ি সায়া খুলে শরীর কম্পেশ করবো । ভাবলেই কানের ফুটোয় বীর্য উঠে আসছে ধোন থেকে । অবশ্য মা যদি অনুমতি দেয়।

রান্না করছিলো মা ঝুনু কে কোলে নিয়ে কোলে শুয়ে একটা মাই খুলে হাঁটকাচ্ছে ঝুনু । গল্ মন্দ পারছে " আমার হলো যত জ্বালা, এতো বোরো সংসার কোলের বাছা ! কি করে সব সামলাই । কত্তা দের ফুর্তি দেখলে বাঁচি না , না হয় দু দিন আপিস বন্ধ দিয়ে ঘরে থাকো বাবা রোগ জ্বর বেঁধেছে , নঃ তাদের রোজ অফিস যাওয়া চাই ! রং করা মেনি মুখো মাগীদের না দেখলে হয় না ! আসুক সব আজ মুখে যদি নুররো না জ্বেলে দি ! কইরে পটলা, তুই কি মুখ দিয়ে মাছি মারছিস ! ঝুনু কে নিয়ে যা না কল থেকে আমায় রানা করতে হবে তো ! আর দিবাকর ডাক্তার যা বললো কর্জ যা আমি বাপু এতো খাটতে পারবো না ! "

আমি তৈরী ছিলাম । কিন্তু গম্ভীর করে বললাম " এসব কাজ কি ছেলেদের ! আমি পারবো না !"
মা: ওমা এতে ছেলে মেয়ের কি আছে ! বলি আমি মোর গেলে কি আমায় চিতায় তুলবি নে? ওপাড়ার কাওড়ার ঘরের মেয়ে নিয়ে এসে বলবি মা কে চিতায় তুলে দে। মাথা আমার এমনি খারাপ পটলা ! যা বলছি কর ! বসে বসে ঘরে খেয়ে তোর বাত ও হয় না ! কাজ বললেই মুখ ব্যাজার । তবু জানতুম বাজার করছে , মাঠে কোদাল টানতে যাচ্ছে ! বলি কেরানি গিরি করে তো খেতে হবে আজ বাদে কাল ! কোনো বাড়ির মেয়ে দেবে তোকে দেখে ! যা ঝুনু কে ঘুম পাড়িয়ে দেয় !"

পরম অনিচ্ছায় ব্যাজার মুখ নিয়ে গেলাম রান্না ঘরে । ঝুনু খুটে খুটে মায়ের একটা মাই লাল করে দিয়েছে । মুখ দিয়ে এখন কামরায় মাইয়ের বোটা । বাচ্ছা সে তো বোঝে না । ঝুনুতে তুলতে গিয়ে কল থেকে মার অসভ্যের মতো বের হয়ে থাকা একটা ঝোলা মাই দেখলাম । মাইয়ের বোটা ভিজে জব যবে আঠার এলাকায় ভোরে আছে । ঝুনুকে কোলে তুলে নিতে মা না ঢাকার মতো অচল শুধু টেনে দিলে । কিন্তু মাই ব্লাউস থেকে বেরিয়ে আছে । ব্লাউস টানে মাই যে ব্লাউসে গুটিয়ে নেবে সে স্পৃহা নেই । আমি ঝুনু কে কোলে তুলে নিয়ে মায়ের সবার ঘরে দু দিকে বালিশ দিয়ে শুইয়ে দিলাম । এব্যাপারে ঝুনু খাব ভালো বিছানায় শুইয়ে দিলেই ঘুমিয়ে পরে ।


নিচে গিয়ে আবার রান্না ঘরে গেলাম । মা কথা শুরু করলো । জানি মা খুব লোভী । ৫০ টাকা পেলে এমন করবে যেন পয়সায় সব ।
" পটলা জানি না পড়ি কত দিন থাকবে । উঠলো তো ভাইয়ের বাড়িতে । আমার সংসার আছে মেয়ে কে এখনো বোরো কোর্ট হবে টো০০ আজ আর কিছু হয় না । একবার খুলে দেখিস তো বাক্সতে কি আছে !না কি হাত খালি রেখেই ভাইয়ের বাড়িতে উঠেছে । আমি বাবু আশ্রম খুলে বসি নি ।"

উনুনের আঁচ পরে গেলো পটলা কয়লার ঝুড়িটা বাইরে থেকে এনে দে ! আর দুটো কয়লা ভেঙে দে !
কয়লার ঝুড়ি এনে দিলাম , অনেক কয়লা আছে ভাঙবার দরকার নেই ।

আমি: আমায় চুরি করা শেখাচ্ছ নাকি?

মা: আঃ মোলো যা ! আমি আবার কোথায় বললাম তোকে চুরি করতে ! শুধু দেখতে বলিচি ! ওই বাক্সটা মাগি এক রত্তি চোখের আড়াল করতে পারে না ! না জানি কত সোনা দানা ভরে নিয়ে এসেছে! ঘরে রাখাও তো বিপদ কম নয় ! আমি এক মেয়ে মানুষ বাড়িতে থাকি ।

আমি: " আছে সে হবে ক্ষণ অন্য কোনো সময় , দাও গরম জল করে দাও । ওই লাশ গুলো আমায় টানতে হবে !
মা: দেখো ছেলের মুখের ভাষা , তোরা কলেজে লেখাপড়া করলি কেন বলতে প্যারিস !

 
[+] 5 users Like ddey333's post
Like Reply
#6
Khub valo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#7
আমি আর কথা বাড়ালাম না । এখুনি ঘ্যাঙর ঘ্যাঙর শুরু করবে মা , থামবে না ৩ টা পর্যন্ত । আমাদের রক এর দাওয়া অনেক বড়ো । বসে খবরের কাগজ পড়ছিলাম । মা এসে একটা টিনের বালতি তে আধ বালতি গরম জল দিয়ে গেলো । " নে আগে কাকিমা কে কম্পেস করে দে । পদির জল টা পরে দিচ্ছি !হাত, পায়ের গোড়ালি, পিঠ আর গলা ভালো করে রগড়ে দিস , ৬ দিন ধরে শুয়ে আছে !"
আমি মনে মনে বললাম পারলে " গুদ রগড়ে দোবো !"

তোয়ালে নিয়ে বললাম ঠিক আছে ! বেশি কথা বাড়িয়ে বিব্রত হওয়ার কোনো মানেই হয় না । সন্তু কাকমির খাটের সামনে গরম জল নিয়ে রাখলাম যাতে সুবিধা হয় । দেখলাম ঘুমোচ্ছে । হালকা জ্বর গায়ে । " কি গো নাও ওঠো আমি গা টা গরম জলে কম্পেশ করে দি । ডাক্তার বলেছে না হলে জ্বর কমবে না ।"
চোখ খুলো সন্তু কাকিমা । জড়ানো গলায় বললো " তোর মা কোথায় !"
আমি: মার্ সময় নেই রান্না কাপরকাছে , ঝুনু কে দেখতে হচ্ছে ! মা পারবে না তাই আমি এসেছি !
কাকিমা: দে আমি নিজেই করে নিচ্ছি ।

মাগি খুব সেয়ানা ! লজ্জার ঘাট ভাঙাবে না কিছুতেই । আমিও কি ছাড়ি । মনে মনে ভাবলাম তোমার উঠবার ক্ষমতা নেই । বেশ পোঁদ মারাও । কোনো রকমে উঠলেন বিছানা থেকে ।
দু পা নামিয়ে কাপড় টা একটু ঠিক করে আঁচল ঢেকে উঠে দাঁড়াতে গিয়ে দুর্বলতায় তাল খেয়ে মুখ থুবড়ে পড়তে যাচ্ছিলো বলে । যদিও আমি পিছনে দাঁড়িয়ে ছিলাম । কোনো রকমে হাতের দাবনা ধরে বাঁচিয়ে দিলাম ।
একটু বকুনির সুরে বললাম " শোনো ঠিক হয়ে গেলে যা ইচ্ছা করো , যত দিন ঠিক না হোচ্ছ যা বলছি করে যাও বুঝলে !আমাকে পড়ি পিসিকেও স্নান করতে হবে । "
মনে মনে বুঝে গেলেন যে আমার সাহায্য ছাড়া গা কম্পেশ করা তার দ্বারা হবে না । দুর্বলতায় মাথা টাল খাচ্ছে । আমিও দাবাড়ি দিয়ে বললাম " তুমি বস তো চুপ করে আমায় আমার কাজ করতে দাও ! নাও হলে মাকে বলবো তুমি করতে দিচ্ছ না !"

কাকিমা খাঁচায় হাত দিয়ে ধরে বসে কোকাতে লাগলো দুর্বলতায় । তোয়ালে গরম জলে ভিজিয়ে জল নিংড়িয়ে নিংড়িয়ে প্রথমে পা দুটো ভালো করে কম্পেশ করলাম । বললাম " এই যে হাটু অবধি ফ্রী গুটিয়ে নাও দেখি !"
কাকিমাও যেন বাধ্য মেয়ের মতো শাড়ী গুটিয়ে নিলো । আসলে খুব আরাম পাচ্ছিলো কাকিমা গরম ভাপ এর জন্য । উফ কি সুন্দর পায়ের গোছা । এই পায়ের পাতায় তেল ডলে যদি লেওড়া ঘষা যেতো মাগো ভাবতেই পারছি না । জ্বর করে একটু উরুর কাছে গিয়েও ঘষে দেবার চেষ্টা করলাম । দু হাত দিয়ে শাড়ি চেপে রেখেছে কাকিমা । হাত ঢোকাবার জায়গা হলো না । হাত তুলে জ্বর করে কি গরম তোয়ালে নিয়ে গুদ-এ কি হাত দেয়া যায় ? তবুও সুযোগ আসবে । আমিও ছাড়বো না আজ । বেশি কিছু গাই গুই করলে মা কে ডাকবো । কারণ আমার দ্বারা যদি না হয় মা খিঁচুনি দেবে তখন ।


পা পোঁছানো হয়ে গেছে । এবার ঘাড় বুক পিঠ । হাত ধরে হাত-এ কম্পেশ করে সেঁক দিয়ে আঙ্গুল গুলো মুছিয়ে দিলাম । কি জানি আমার যত্ন আটটি দেখে কাকিমার মনে কি হলো । লজ্জা থাকলেও একটু সহজ হলো মনে হয় । " দেখি ওদিকে ঘুরে পিঠ খোলো ।
কাকিমা বাধ্য মেয়ের মতো আমার দিকে পিছন করে বসলো । কিন্তু ব্লাউস তুলে ধরলো না । এর মধ্যে মা ঘরে হাজির । একই এখনো তোর শেষ হলো না । এই নাও সন্তু তোমার কাপড়ের সেট । হয়ে গেলে উঠে পরে নিয়ে । কাপড় বদলে দাও । সেই চার দিন ধরে জামা কাপড় বদলাও নি ।

একই পটলা তুই সন্তুর মুখ ধুইয়ে দিস নি ! দেখেছো আমি জানতাম ! এগুলো কি তোদের শিখিয়ে দিতে হবে নাকি রে ! আখেদো কোথাকার ! মামার হয়েছে যত জ্বালা ।
 
মার কথা শুনে দৌড়ে গিয়ে বাথরুম থেকে কাকিমার ব্রাশ নিয়ে তাতে মাজোল লাগিয়ে নিয়ে মগে করে গরম জল দিলাম । এদিকে মা হাত লাগাতে লাগলো ।
কি দেখি জবর জঙ্গল সায়া শাড়ী ব্লাউজ পরে বসে আছিস ! খোল সব !
জড়ানো গলায় মিন মিন করে বললো সন্তু কাকিমা " ছেড়ে দাও আমি করে নিচ্ছি ! "
মা মুখ ঝামরে দিলে " আ মরণ দশা ! সর দেখি !"
বলে পিঠের ব্লাউসে টা হর হর করে তুলে দিলে । আর ঝোপ করে তাওলিয়া নিয়ে পিঠ ঘষতে থাকলো ধোপানির মতো ।
" উফফ দিদি লাগছে , তুমি ছেড়ে দাও তার চেয়ে পটলা করুক !"
হ্যারে আখ্যাত কাকিমার ঘরে কি বসে বসে মোজাইক করবি, পদি পিসি ওদিকে চিতিয়ে পরে রয়েছে সে খেয়াল আছে !"
আমি: আরে কাকিমার তো সময় নিচ্ছে !
মা: কাকিমা সময় দিচ্ছে তুমিও সময় নিচ্ছ , রুগী মানুষ ওর কি হুশ জ্ঞান আছে ! ১ টা বাজে খেতে দিতে হবে না ! ওই দেখো ঝুনু আবার উঠে যাবে , নে নে !"
মার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে । লাইসেন্স পেয়েই গেছি । পোঁদ মারা যায় ভদ্রতার । ধোন আমার অনেক ক্ষণ ধরে ল্যাংচা হয়ে রস কাটছে । হাত না দিলেই নয় ।

মা হলে যেতে মারি মতো স্টাইলে একটু আস্তে পিঠ ঘরে পিঠের কাজ শেষ করলাম ।
[+] 8 users Like ddey333's post
Like Reply
#8
অসাধারণ দাদা বাকি গুলোর আশায় আছি ‌।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#9
Khub valo
Like Reply
#10
একটু কায়দা করে বললাম । সামনের সারির আঁচল ঢাকা দাও দেখি ! কাকিমা কিছু বললো না আর কিছু করলো নঃ । আমিও পাত্তা না দিয়ে গরম ভাপ দেয়া তোয়ালে নিয়ে মুখে চেপে ধরলাম । গরম তোয়ালে দিয়ে মুখে চেপে ধরলে একদম তাজা লাগে । খানিকটা হাপিয়ে কাকিমা নিজের পিঠ আমার বুকে ঠেকিয়ে দিয়ে নিঃস্বাস নিতে লাগলো । ক্লান্ত রোগে ভুগছে বেচারি । সব কাজ শেষ প্রায় তবুও বগলের তলা দিয়ে বড়ো বড়ো থাবা মাই গুলো দেখেছি । রোযা গুলো কাঁটা দিয়ে আছে । বুকে কাপড় চেপে হাত দিয়ে আছে । আমিও কি কম যাই । সালা আবার গরম জলে তোয়ালে নিংড়ে এবার সোজা বুকের মধ্যে জ্বর করে গরম তোয়ালে ঘষতে থাকলাম দুধ গুলোর উপর দিয়ে । বাঁধা দিতে চাইছিলো হয় তো কিন্তু শক্তিতে কুলোলোনা । আমিও বাহানা জানি । যদি মাকে কিছু বলে বলবো বাহ্ কম্পেশ করবো আবার এখানে না ওখানে তাহলে আমাকে দিয়ে করাচ্ছো কেন এসব মেয়েদের কাজ । আমার ভয় নেই মানহানির । যত টুকু করা যায় সীমানা গন্ডি না পেরিয়ে ততটুকুই করলাম । এর পর কিছু করা ;.,ের পর্যায়ে পড়ে যায় । যদিও আমার বুকে গরম জলের ভিজে তোয়ালের ঘষাঘষিতে ধোন আমার দাঁড়িয়ে টিং টিং টিটিং করছে ।


লজ্জা পেলে হবে না । বললাম আমার দিকে ঘোরো এবার । মাথা ধুয়ে দি । নাও তাড়াতাড়ি করো ।
কাকিমা বুকে শাড়ী জড়িয়ে কোনো রকমে বিছানার ধারে বসলো । এখনো টাল খাচ্ছে শরীর । নিজে ঝুঁকতে না পেরে আমায় ধরলো । আমিও তৈরী ছিলাম । জানি মাগীর এই সুযোগ । কাকিমাকে ধরার নাম করে পাশে দাঁড়িয়ে বগলের তলা দিয়ে ধরার নাম করে সোজা মাই ধরলাম এক হাতে । কিন্তু তার আগে ব্যবহার করা গরম জলের টিনের বালতি মাথার নিচে রেখে মার এনে দেয়া ঠান্ডা জলের গামলা থেকে এক মগ ঠান্ডা জল ঢেলে দিলাম মাথায় । আর কোষে ধরলাম কাকিমার দেন দিকের মাই ।
ঠান্ডা জলে হাঁসফাঁস কর দেখবি খেলো কাকিমা । আমি মাই মুঠো করে ধরে থাকলাম ছাড়লাম না । আরো ঢাললাম দু মগ আর ঠান্ডা জলে মুখ দিয়ে মুখ রগড়ে রগড়ে দিলাম । বা হাতে মুখ রগড়াচ্ছি ডান হাতে মাই । কিন্তু কাকিমা বুঝেছে কিনা জানিনা । আর বুঝলে আমার বাল ছেড়া গেলো । কদিন পরে বাড়ি ছেড়ে চলে যাবো ।
কি অসম্ভব টাইট মাই । কিন্তু এবার ছেড়ে দিতে হলো বুক টা । মাথায় টাওয়াল দিয়ে প্রাথমিক মুছে দিয়ে বললাম নাও জামা কাপড় ছেড়ে ফেলো আমি যাই । আমার কাজ শেষ । ধোন আমার দাঁড়িয়ে আছে । জল ঢালার সময় জানিনা কাকিমা সেটা লক্ষ্য করেছিল কিনা ।
ইঞ্জিন ছুটিয়ে চলেছি আমার কি আর ফুরসৎ আছে । এখনো খেতে দিতে হবে বাবারে বাবা অনেক কাজ । মা ওদিকে পদি পিসির ঘরে দুটো জোলি রেখে এসেছে । মাকে ডাকলাম ।
" আমি সান করতে ডুকিচি । বাবা একবার দেখে আয় না ঝুনু উঠে পড়লো কিনা । তার পর পদি পিসিকে চান করিয়ে তুই স্নান করে নে । ওদের খাওয়ালেই তোকে খেতে দেব । ততক্ষনে আমি ঠাকুর সেবা দিয়ে নেবো ক্ষণ । "

দেখে আসলাম ঝুনু তখন ঘুমাচ্ছে উপরের ঘরে । নিচের দুটো ঘর কাকিমাদের , আমাদের উপরের দুটো ঘর । কিন্তু একটু আওয়াজ করলে উঠে পড়বে । নিচে নেমে আসলাম সন্তর্পনে ।
'ঝুনু ঘুমাচ্ছে কিন্তু উঠে যাবার সময় হয়ে এসেছে । '
মা: ঠিক আছে যা তুই পদি পিসিকে দেখ গিয়ে ! আমি দুজনের ঘরে খাবার দিয়ে দেব ঠাকুর সেবা দিয়ে ।

আমার আনন্দে যেন আত্মহারা হবার দশা । পদি পিসি বড়োই বাধুক অন্তত সন্তু কাকিমার মতন নয় । আসলে রাখ ঢাক নেই । পা ফাঁক করতে বললে পা ফাঁক করে । যেটা আমার সব চেয়ে বেশি ভালো লাগে । তাই অবলীলায় সুযোগ নেয়া যায় ।

চলে গেলাম পদি পিসির ঘরে । মার কথা মনে পড়লো । পদি পিসির বর্মী বাক্স খুলে দেখতে হবে কি আছে । ভালো করে দেখলাম পদি পিসিকে । এক্কেবারে কেলিয়ে আছে । চুপি সাড়ে গিয়ে বর্মী বাক্সের কাছে গেলাম । ঢাউস পেল্লাই বাক্স একটা । রান্না ঘরের পাশেই পদি পিসির একটা আলাদা ঘর । সেটা আমাদের ঘরের সাথে নয় । পদি পিসি সেখানেই সয় । বাবা একটু মেরামত করে দিয়েছে । ঘর বিশেষ সুবিধার নয় । তবে পদি পিসি তাতেই বেশি সাচ্ছন্দ । এক থাকতে ভালোবাসে । লজ্জা করে মিথ্যে বলবো না । পদি পিসি আসার পর থেকে মন আবার ভাগ হয়ে গিয়েছিলো পদিপিসি আর সন্তু কাকিমার উপর । মাকে চুদবার তেমন আগ্রহ পাই নি কোনো দিন কারণ একটু ধামসা পছ আর পোঁদ ভুরি নিয়ে মাকে চুদে মজা পাবো সে বিশ্বাস আমার ছিল না । সেই তুলনায় পদিপিসি আর সন্তু কাকিমা মানানসই । এমন পোঁদ আর ভারী শরীরের পছ মাই আমায় খুব লালায়িত করে । বিশেষ করে চুদছি আর সাথে সাথে মুখে হাত দিয়ে গলায় আঙ্গুল ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছি ব্যাপারটা ভাবলেই আমার ধোন বাধা মানে না বীর্যের পাম্প স্টার্ট করে দেয় ।

সন্তর্পনে খুললাম পদিপিসির বর্মী বাক্স । এখনো কেউ ওই বাক্সে হাত দেবার সাহস পর্যন্ত পায় নি । না তো ভিতরে কিছুই নেই জামা কাপড় ছাড়া । কিন্তু ওটা কি ? আরেকটা গয়নার বাক্স ? সেটা একটা বেশ ভারী মাপের পিতলের তালা দিয়ে বন্ধ রাখা । রুপোর হুঁকো পিসেমশাইয়ের হবে । আর কিছু টাকা ভরা একটা মান্ধাতা আমলের টাকার থলে । নোট গুলো চলে না খাতার দিস্তের মতো বড়ো বড়ো ১০০ টাকার কালো নোট । বন্ধ করে এগিয়ে আসলাম পদি পিসির দিকে ।
[+] 9 users Like ddey333's post
Like Reply
#11
কারো কোনো লাইক নেই , তাই বন্ধ থাকবে আপাতত

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
মজার ব্যাপার এটাই যে ভার্জিনিয়া দাদা এখানে ঢুকেছেন এবং আবার লিখবো বলেছেন , কিন্তু এখানে মাফিয়াগিরি দেখে আর উৎসাহ পাননি।

[+] 4 users Like ddey333's post
Like Reply
#13
ওহ পিসি , পিসি , আরে উঠে পর , ডাক্তার বললো গা হাত পা কম্পেশ না করলে শরীর আরো খারাপ করবে এর পর হাসপাতালে যেতে হবে ! "
চোখ চেয়ে দেখলো পদি পিসি ।
" বাবা আমার দম নেই তুই যা করবার করে দে না শোনা ! "
আহা এমনটাই তো ভালো লাগে মাগীরে , মনে মনে বললাম আমি । আমি বললাম "বেশ তুমি ঘুমাও আমি যা করার করে দিচ্ছি । "
মা তোমার ঘরে শাড়ি জামা কাপড় রেডি করে গেছে আমি মাথা ধুয়ে দিলে তুমি পরে নিয়ে কেমন !
মাথা নাড়লো পদি পিসি ।

আমি একই কায়দায় তোয়ালে গরম জ্বলে ভিজিয়ে নিংড়ে প্রথমে পায়ে দিলাম । গোড়ালি আর পায়ের চেটো পরিস্কার করলাম । মনে হয় পদি পিসি খুব আরাম পেলো ।
ওহ পিসি পিসি শাড়ী তাই তুলে দি? না হলে ভিজে যাবে তো !
ঢ্যামনামো তে আমিও কি কম যাই? পদি পিসি কিছুই বললে না । শুধু মাথা নাড়লো পাশ ফিরে । বুকে ঘড় ঘড় সর্দির আওয়াজ আসছে । বেশি দেরি করা চলবে না । মার স্নান সেরে পুজো দেয়া হয়ে গেলে আর বিশেষ কিছুই করা যাবে না ।

শাড়ী টা এমন কায়দায় তুলে দিলাম হাঁটুর উপর পর্যন্ত যে গুদ দেখা যায় । দিনের বেলা ঝকমকে আলো। সে আলো গুদের অংহকার গুহায় পড়তেই কাঁচা পাগা বলে ভরা গুদটা দেখতে পেলাম । এই আমার এক দশ কাঁচা পাকা বাল গুদের দেখলেই যেন আমার ধোনটা মুতবো মুতবো করে । পোঁদে যেন একটা সুড়সুড়ি আসে মনে হয় চুদবো চুদবো করি । পা ঘষে ঘষে দিচ্ছি আর গুদের নয়ন সুধা পান করছি । ইচ্ছা হচ্ছে বটে যে গুদের ছেড়ে আঙ্গুল দিয়ে গুদের দরজা খুলে দি , কোরো কি এ সময় সাহস হয় ।
আমি তো গ্রামের খচ্চর চোদা ছেলে । দিলাম গরম ধোয়া উঠা তোয়ালে উরুতে ঠেসে । যদিও গুদ পর্যন্ত যাই নি । এবং ভাব করছি যেন যত্ন করে পা পুছে কম্পেশ করছি ! হারামীপনা করে জিজ্ঞাসা করলাম " কি বেশ আরাম লাগছে তো !
পদি পিসি না চেয়ে বললো ! মাথায় ব্যাথা রে পটল ! আমায় সেবা করছিস কি পাবি ! আমার কিছু নেই !
আমি মনে মনে বললাম খানকি তোর গুদ আছে তো ঐটাই নাহয় দিস ! তার পর মনে পড়লো পদিপিসির বর্মী বাক্সে অনেক গয়না আছে !
আমি ঠেলে ঠেলে তোয়ালে নিয়ে গুদে পৌঁছে গেলাম, হাত আমার হাটুতেই কিন্তু তোয়ালে গুঁজে আছে গুদে ! খানিকটা নাড়িয়ে বার করে আনলাম । খুব ভালো লাগছে মনে হলো পদি পিসির ।

নাও এবার গলা পিঠ এগুলো একটু ভিজে তোয়ালে দিয়ে ঘষে দি । না হলে জ্বর নামছে না ডাক্তারে বলেছে !
দেখি পিসি নিজেই পিঠের আলগা রাখা ব্লাউস খুলে ফেললো । আগেই বলেছি যে মহিলারা বাচ্ছা দিয়ে দেয় আর অনেক চুদিয়ে নেয় তাদের লজ্জা বিশেষ থাকে না । উদম হয়ে থাকাটাই তাদের বেশি স্বচ্ছন্দ । বাবা যেমন ডেইলি মাকে চোদে রাত্রে ! পাশের ঘড় থেকে ঝাপ্টাঝাপ্টির আওয়াজ পাই । জানি শালা চুদছে কিন্তু দু একমিনিট । আসলে মাকে বেশি ক্ষণ সামলাতে পারে না । েকে কেরানির চাকরি হাড়পাঁজরা বেরিয়ে গেছে সংসারের জাল টেনে খাড়া ধোনে আর কত চুদবে । এই বডি বিল্ডার ?
যাই হোক , সন্তু কাকিমার দুধের দৃশ্যে মন টানছে । এখুনি খাওয়াতে যাবে । দু একবার বুকে হাত মারা হয়ে যাবে চলে কৌশলে । আমি ভাই কাম পাগল মানুষ । ৭২ বছরের বুড়ি দিদিমার পোঁদ দেখি স্নানের সময় ।

পদিপিসির বুকের রাখ ঢাক নেই । ধ্যাবড়া ফর্সা মাইটা ছিটিয়েই আছে শাড়ীর নিচে । সন্তু কাকিমার গায়ের রং আর পদি পিসির গায়ের রং মিল খায় । সেই অনুপাতে মায়ের গায়ের রং একটু হলেও চাপা । আমাদের দেশে আগে বাবা কাকারা ফর্সা মেয়ে ছাড়া বিয়ে করতো না । জানি না কালো মেয়ে গুলোর কি হয়েছিল সেই সময় ।
আমার কালো মেয়ে বেশি পছন্দ ! কারণ কালো মেয়েরা নাকি ভালো চুদদে দেয় ! আমি জানি না আমার এক বন্ধু সাদাব আমায় বলেছে । কালো মেয়ে চোদা হয় নি । তবে দু বছর আগে আমাদের সংক্রান্তির মেলায় একটা গ্রামের মেয়েকে চুদতে সুযোগ পেয়েছিলাম বাঁশবাগানে । তো বেশি ক্ষণ চুদতে পারি নি ! তাড়া তাড়ি মাল ঝরে গিয়েছিলো ভয়ে , যদি কেউ দেখে ফেলে । এ ছাড়া চোদার আর কোনো অভিজ্ঞতাই নেই ।

আমি লজ্জার বালাই বাতাস না রেখে চিৎ করে পদি পিসি কে বললাম " আমি তো ছেলের মতন আমার সামনে লজ্জা করো না । ভালো করে কম্পেশ করে দি দেখবে সব সর্দি বুক থেকে নেমে গেছে । "
বলে অবলিয়ায় সারির আঁচল সরিয়ে গরম তোয়ালে দিয়ে ডলে ডলে মাই গুলো মাখতে থাকলাম । ইটা সন্তু কাকিমার ক্ষেত্রে সম্ভব হতো না । পদি পিসি মুখ খুলে ঘড় ঘর করছে সর্দিতে চোখ বুঝে । মনের মতো করে বুক ঘাটা আমার শেষ হলো । এর বেশি কিছু করতে গেলে পিসি বুঝে যাবে যে আমার চোদার বাই উঠেছে । পিঠ গলা ঘাড় দেয়া হয়ে গেলো । যদি কোনো অছিলায় বুকে হাত দিতে পারতাম ।


নাও ওঠো এবার মাথা ধুইয়ে দি ! পিসি উঠতে গিয়ে বুকের আঁচল সামলে বড়ো বড়ো লাউয়ের মতো মাই গুলো ঢাকবার চেষ্টা করলো । যেটুকু লজ্জা পুরুষ মানুষের সামনে না রাখলে নয় তেমন তর । আমিও কায়দা করে বললাম " আরে বাবা জল লাগবে সারিতে বুকে, ঠান্ডা লেগে যাবে আমি ধরছি নাও ছাড়ো হাত , নাও মাথা নিচু করো । বাধ্য খাসির মতো একটু বিছানায় ঝুকে বালতির সামনে মাথা ধরলো । আমিও তক্কে তক্কে ছিলাম ডান হাত সোজা বুকে চালান দিয়ে এমন ভাব করলাম বুকে হাত দিয়ে ঠেস দিচ্ছি । মাই গুলো হাতের মধ্যে একুরি বিকুড়ি করতে লাগলো । ধোন আমার লাফাচ্ছে কি নরম টাই না হয় মেয়েদের মাই । জল থালাতে ঠান্ডা জলের আকস্মিক ছোয়াতে খাবি খেয়ে উঠলো পদিপিসি । কেশে উঠলো ।

আমিও বললাম " নাও বুকের সর্দি বার করো তো ! কাশো আরো দু একবার জোরদিয়ে । "
বলে বুকে চাপ দেবার নাম করে মাই গুলো মুচড়ে দিলাম মাথায় জল ঢালতে ঢালতে । কাশলো বটে পদি পিসি কিন্তু কফ বেরোনো না । যাক আমার ধোনের আগে বীর্য কারেন্ট মারছে । বড়ো বড়ো মাইয়ের বোঁটা করুন দৃষ্টিতে তাকিয়ে আছে আমার দিকে । টাওয়াল জড়িয়ে দিলাম পদি পিসির মাথায় । বগল দেখবো বলে বললাম নাও মোছো নিজে নিজে ।
[+] 7 users Like ddey333's post
Like Reply
#14
Dada a golpo ta akono onek site a pawa jai...apni jegula harai gese purano golpo oigula share korle beshi valo hoto❤️❤️
Like Reply
#15
(21-01-2023, 09:22 PM)sam102 Wrote: Dada a golpo ta akono onek site a pawa jai...apni jegula harai gese purano golpo oigula share korle beshi valo hoto❤️❤️
আমার মনে হয় দাদা ,যেটা করছে সেটা ঠিকই করছে।।
আমার মতো অনেক পাঠকই শুধুমাত্র গসিপকেই প্রেফার করে।।। তাই আমরা, দাদার দেওয়া সকল গল্পই সাদরে গ্রহণ করি।।।। আর Virginia bulls এর গল্প তো আরোই.........  Tongue Tongue Tongue
প্রেম বিনে ভাব নাহি,
ভাব বিনে রস;
ত্রিভুবনে যত দেহ,
প্রেম হস্তে বশ।।
                                                 By: Syealaol(1607-1680)
                                                       Modified
[+] 1 user Likes S_Mistri's post
Like Reply
#16
কালো ঘন চুলে ঢাকা বগল তুলে মাথায় চুল নিজে পাকাতে লাগলো জল মোছার জন্য । আর বীর বীর করে বললো " ছেলে ছেলে করে বুকটা তো আঙ্গলেই নিলি , বাকি কি রইলো !"
আমিও তো অপেক্ষা করছি । ঝপাক করে পদি পিসিকে জড়িয়ে ধরে বললাম " আমার বয়সটাও দেখো , সোনা পিসি !" খাড়া ধোনটা পিসির গায়ে ঠেকে যাচ্ছিলো !
পিসি: নে আর সোহাগ করতে হবে না ! আমায় বিয়ে করবে আমার ভাইপো ! সব দেখে শুনে, দেখো ন্যাকামো হচ্ছে ! তোর বাবাকে এলে বলিয়ে !
আমি আরেকটু পিসিকে জড়িয়ে বলি " আমরা চির বঞ্চিত । দেখো ঘরে পিসি মাসি কাকিমা মা থাকলেও আমাদের ভাতের জায়গা নেই !"

আমি কি আর দাঁড়িয়ে থাকি ।

দরজা হালকা ভাজ করে ধোন বার নিলাম প্যান্ট থেকে , বললাম "দাও তো দেখি দোকানের উদ্বোধন করে নি !"
সোজা চেরানো গুদে লেওড়া ঠেসে ধরলাম ।

উফুফ পরে আমার চিরে গেলো তো !
আমি দাঁড়ালাম না আর । ধোনে টগ বগ করে খেজুরের গুড় দিচ্ছে , চুদবে চুদবে করে । ওরে মাগি । উফফ সোজা বগলে মুখ লাগিয়ে চাটতে চাটতে দাঁড়িয়েই ধোনের ধনান্ধ ঠাপ রুগ্ন পদি পিসির গুদে ফেলতে লাগলাম ।

আমার শরীর খারাপ এখন নিতে পারবো ? একটু থুতু লাগাবি তো , একদম শুকিয়ে আছে তো ভিতরটা ?উফফ মাগো !
আমি আর কোনো কথা না বাড়িয়ে শুধু কোমরের চাপ বাড়াতে লাগলাম শুয়ে থাকা পদি পিসির গুদে ।

শরীর নিতে পারলো না । আসলে শরীর খারাপ ! আর ছিল শুধু ঠাপিয়ে ধোনের চরণামৃত্য দিয়ে গুদে শান্তির জল ছেটানো । জয় বাবা লেওরানাথ । পদি পিসির নরম মাইয়ের রুপোর মুখ গুঁজে কোনো রকমে রগড়ে ফেলে দিলাম গুদে রগরগে বীর্য ।

মা এসে পড়লো বলে ।

হ্যাক হ্যাক করে কেলিয়ে আছে পদি পিসি নড়বার ক্ষমতা নেই । জ্বরে শরীর খুব কাহিল হয়ে যায় । যাওয়ার সময় বললাম "পিসি রোজ দেব একটা কাজ করে দিতে হবে !
পিসি লজ্জায় আঁচলের খ্যামটা কেটে বললো "যাহ অসভ্য ছেলে কোথাকার !"
আমি বললাম অসভ্য? দেখলাম তো তুমি আড় চোখে দেখছিলে ধোনটা গুদে পুরোটা ঢুকেছে কিনা ?? আমি অসভ্য !

মাই গুলো থকা মেরে ধরে বললাম "শোনো না , কিছু জোগাড় লাগলো সন্তু কাকিমাকে যদি লাগানো যায় ?"
পিসি: সে আমি তোর ছোকছোকানি দেখেই বুঝিছি ! চোদনবাজ ঢ্যামনা তুই একটা ! দাঁড়া তোর বাবা আসুক !
আমি: ওরকম করছো কেন ? মা আসবে বলে না তাড়া তাড়ি করতে হলো !
পিসি : এই যা ! মৃন্ময়ী এদিকে আয় তো দেখ তোর ছেলে------- !

মুখ চেপে ধরলাম আচ্ছা যাচ্ছি ! তোমার জ্বর কমে গেছে ? এর মধ্যে ? ল্যাওড়ার দিকে তাকিয়ে বললাম এইটার জ্বর !
ফুঁপিয়ে কেঁদে পদি পিসি বলে "দেখো ছেলেটা কি বিরক্ত করছে যাহ না , আমার লজ্জা করছে যাহ যাহ !
আমি বললাম দেখো যাচ্ছি , তুমি বুদ্ধি বার করো !

তাড়া তাড়ি আসলে ধোনের থেকে ফ্যাদা বেরিয়ে গেলো ! এরকম তো সচর আচর হয় না !

"পোটলা পোটলা ! তোর কি এখনো হয় না ?? কোথায় মরতে গেলি ! "চেঁচালো মা ।


এই তো স্নানে যাচ্ছি তুমি দুজনকে খাবার দাও আমি খাইয়ে নিজে খাবো !
আমার মাথা খাও , মুখে মারি ঝ্যাঁটা , কখন ঢুকেছে -----পদি তোর কি চামড়া তুলে নতুন চামড়া লাগাচ্ছে !

আরে যাচ্ছি যাচ্ছি !
বলে আমি দৌড়ে স্নানে গেলাম । বুঝলাম মায়ের ঠাকুর দেওয়াও হয়ে গেছে ।

স্নান করে ঘরে লুঙ্গি পড়ছি মা হাজির । মার সামনে যে ল্যাংটো হয় নি এমনটাও নয় । এর আগে অনেক বাড়ি মা সকালে এসে লুঙ্গি নামিয়ে দিয়ে গেছে । রাতে লুঙ্গি পরে সুখে ভোরে সে কোমরে উঠেই যায় , খাড়া ধোন আরো খাড়া হয়ে থাকে । সেটা দৃষ্টিকটু বলেই নেক বাড়ি লুঙ্গি নামিয়ে দিয়ে গেছে ঘর পরিষ্কার করার সময় । বাবা বেলা করে ওঠে তাই বাবার সামনে পড়তে হয় নি । পেন্ডুলামের মতো দুলতে থাকা ধোনটা কোনোরকমে লুঙ্গি ঢেকে তাকালাম মার্ দিকে ।
দেখলাম মা গায়েই করে নি ।
" দেখেছিলি যা বলেছিলাম !'
আমি জানি মা কি জিজ্ঞেস করবে । আমিও কি কম ধান্দাবাজ পয়সার লোভ দেখিয়ে মাকে বাগে রাখা যেতে পারে বৈকি ।
" হ্যাঁ দেখলাম তো ! খাবার দিয়েছো ওদের? তারা তারই দাও !"
মা: খাবার তৈরী করে রেখে দেয়া আছে পদি পিসি মনে হয় আগের থেকে একটু ভালো। নিজে নিজেই খাচ্ছে । তুই বরণ সন্তু কাকিমা কে খায়িয়ে দে! বেচারি উঠতে পারছে না রে ।
[+] 4 users Like ddey333's post
Like Reply
#17
মনে মনে আমার ধোন বার লাফাচ্ছে । যদি খেচলে বা চুদলে ধোন যেন একটু লুঙ্গিতে বেশি দোলে । হাতলে বোঝা যায় পটোলের মতো এদিক ওদিক করছে । আমার ধোন না খাড়া থাকলে পটোলের মতোই দেখায় আর দুর্ভাগ্য ক্রমে আমার নাম পটল । আমার নাম গুদের তুলনা হয় কখনো যেমন পটল চেরা গুদ ।

মায়ের কৌতূহলের শেষ নেই ।
হ্যারে বলনা কি দেখলি "
আমি একটু থিম ভাবলাম মাগি টা খুব লোভী দেখি না বাড়িয়ে বলে । " অনেক কিছু !" চোখ বড়ো বড়ো করে ।

কি কি দেখলি । মা যেন ঝাপিয়ে থ্যাবড়া মাই গুলো আমার হাতে ঠেসে হাত ধরলো । আমার কাছে এসে বললো আমারি দিকে তাকিয়ে তাকিয়ে লোভে যেন গরম মোমের মতো গলে পড়ছে চোখ থেকে ।
" সোনা দানা আরো কত কি অনেক টাকা মা ! "
মা: তাহলে এখন থেকে খাতির করা শুরু করি কি বল !
আমিও ছক্কা মারার তালে আছি । আমার পদি পিসির চোদন একাউন্ট যদি মার্ কাছ থেকে লাইসেন্সড করে নেয়া যায় তাহলে আমি বাড়িতেই চোদবার গুদ পাবো । মা কিছু বলতে পারবে না । লোভে থাকবে পদি পিসি খুশি হয়ে যদি সব দিয়ে দেয় । মার চোখে শুধু অনেক টাকা অনেকটাকা ।
" শোনো পদি পিসি কে কি করে খুশি করতে হয় সেটা আমার উপর ছেড়ে দাও !"
মা যেন আগ্রহ নিয়ে আমায় গায়ে মাথায় হাত বুলিয়ে আমায় চটকে দেয় এমন ওদোস্তা ।
" পাবি বাবা পারবি ? আমাদের সব দুঃখ দূর হয়ে যাবে , অনেক টাকা না রে ?"
আমিও বাড়িয়ে বললাম " হ্যাঁ বাক্স ভর্তি টাকা । "
" আমায় একদম ঘাড়ে আদর করতে করতে মা বললো , না বাবা না আজ থেকেই লেগে পড় । আমি রোজ সন্দেশ খাওয়াবো পদি কে । জঃ সন্তু কে খাইয়ে দে , দেখে নিস্ পড়ি খেয়ে নিলো কিনা , আমি তোর খাবার বাড়বে হয়ে গেলে । "

আমিও গদ গদ হয়ে চলে গেলাম সন্তু কাকিমার ঘরে । দেখি শুয়ে আছে । শাড়ী সায়া ব্লাউস পড়লেও অসুস্থ মানুষ ঠিক মতো পরতে পারে নি । মনে হচ্ছে একটু ভালো লাগছে । তাকিয়ে বললাম " কি এখন কেমন , নাও খেয়ে নাও না হলে তোমার সূপ ঠান্ডা হয়ে যাবে !"
ধোন আমার লুঙ্গির তলায় রেডি । সন্তু কাকিমা কে দেখলেই ধোন আমার লাফাতে থাকে ।

সন্তু কাকিমাদের দরজার সামনে দিয়েই আমাদের যাবার প্যাসেজ , সেখান থেকে এগোলেই সিঁড়ি । আমি সন্তু কাকিমা কে ওঠে ঠেলে ঠেলে তুলে বললাম নাও আমি মুখে তুলে দিচ্ছি খাও । চামচ দিয়ে বাতি থেকে সুপ্ তুলে খাইয়ে দিলাম । মুখ পোঁছার ভান করে দু একবার ইচ্ছে করে বুকে হাত লাগলেও খুব একটা সুবিধে করতে পারলাম না । যেমনটা স্নান করার সময় পেয়েছিলাম ।
[+] 4 users Like ddey333's post
Like Reply
#18
(21-01-2023, 08:35 PM)ddey333 Wrote: মজার ব্যাপার এটাই যে ভার্জিনিয়া দাদা এখানে ঢুকেছেন এবং আবার লিখবো বলেছেন , কিন্তু এখানে মাফিয়াগিরি দেখে আর উৎসাহ পাননি।


বাহ!!!!!! এ তো অতি উত্তম সংবাদ।।।
দাদা দয়া করে আপনি ভার্জিনিয়া দাদাকে আবার লিখতে বলুন না,,,, আমরা তো আছি সঙ্গে।।।। Namaskar Namaskar Namaskar
প্রেম বিনে ভাব নাহি,
ভাব বিনে রস;
ত্রিভুবনে যত দেহ,
প্রেম হস্তে বশ।।
                                                 By: Syealaol(1607-1680)
                                                       Modified
[+] 1 user Likes S_Mistri's post
Like Reply
#19
অদ্বিতীয় ভার্জিনিয়া বাবা - https://xossipy.com/thread-33953.html
Like Reply
#20
আশ্চর্যরকম ভাবে দুজনের যেন ঠিক হতে শুরু করেছে । পদি পিসি প্রায় বিছানা থেকে উঠে বসেছে । যদিও সন্তু কাকিমা এখনো উঠতে পারে নি কিন্তু চোখ মুখ আগের চেয়ে অনেক পরিষ্কার । তক্কে তক্কে আছি কখন মা বলবে ওদের গা ধুয়ে দেবার কথা । তার আগে গায়ে গা ঠেকিয়ে পদি পিসির অনেক খাতির করে এসেছে মা । আমাকে দিয়েই জল ভরা সন্দেশ আনিয়েছে । পদি পিসি কে খাওয়ানোর জন্য । আমি বুদ্ধি করে টপ দিলাম মাকে । দেখি না লংকার ঝাঁজ কত ।
" শোনো চুপি চুপি একটা কথা বলি ! "
মা স্বাভাবিক তীক্ষ সুরে বললো বেলা দুপুরে আবার আদিখ্যেতা কেন !
আমিও কায়দা করে মাকে বললাম ইশারা করে--- পদি পিসি শুনতে পাবে !
মাও এগিয়ে আসলো । আমি চাল চেলে দিলাম । " পদি পিসি বিধবা তো , আমার মনে হয় পদি পিসি পুরুষ সঙ্গ চায় ।"
আমার উপর হাড়ভাঙ্গা রাগ রাগতে গিয়েও সংযত হয়ে যায় ।
" জানোয়ারের মুখ ছিড়ে নেবো জুতিয়ে !" চেঁচিয়ে বলেও থেমে যায় ।" তুই কি করে জানলি । "
আমি বললাম " আমি কি আগের মতো ছোট আছি ! আমায় ইশারা করে একটু ঐরকম মানে ছেলেঃ মেয়ের যেমনটা হয় । তুমি চাইলে দেখাতে পারি আমি মিথ্যে বলছি না সত্যি বলছি !"
মা: " আর যদি সত্যি না হয় ?"
আমি: তোমার টাকার দরকার না দরকার নেই ?
মায়ের মুখ বদলে যায় । " বেশ আজ দেখবো যদি তুই মিথ্যে বলিস ! তাহলে আজ তোর এ বাড়িতে শেষ দিন !"
" যখন পদি পিসিকে স্নান করবো তখন ওপাশের জানলা দিয়ে দেখো সব দেখতে পারবে ! "

মা: " ইশ মাগো আমার মরণ হয় না , তুই নিজের পিসির সাথে নোংরামো করিস ? "
মাকে বড়শিতে গিঠে নিয়েছি প্রায় । " তোমার পদি পিসির সম্পত্তি চাই না চাইনা ? দেখছো না বৃন্দাবন যাবো বৃন্দাবন যাবো করছে থেকে থেকে ! আমি যা করছি করতে দাও !"
তোর বাবা যদি জানতে পারে না সেদিন তোর শেষ দিন হবে ! হে ভগবান ! এ কি অনাচার !

মাকে বোতলে পোড়া শেষ । শুধু সন্তু কাকিমাকে যদি বাগে আনা যায় । তাহলে আমি সন্ন্যাসী রাজা হয়ে লুঙ্গি তে মাথা ঢেকে শীর্ষাসন করবো ।

আমি ইশারা করলাম মাকে বলতে " সন্তু কাকিমার জন্য !'
মা যেন বুঝে গেছে তাকে কি করতে হবে । চলতে লাগলো আমার যৌনতার গভীর ষড়যন্ত্র ।
" ওরে পটলা যা বাবা পদি কে গরম জলে কম্পেশ করে দে ! "
আমিও চেঁচিয়ে পদি পিসিকে শুনিয়ে বললাম । " আগে সন্তু কাকিমা না পদি পিসি ? "
" সন্তু কে শেষে দিস । আগে পদি কে দিয়ে খাবার দিয়ে আয় বেচারি না খেয়ে আছে সকাল থেকে , ওর শরীরটা বড্ডো খারাপ । "

আমি তো তৈরী ধোন আমার জেগে ঘুমিয়ে আছে । শুধু একবার হাত মারার অপেখ্যা । জল গরম তৈরী করে দিলো মা ।
আমিও মাকে ফিস ফিস করে বললাম ১৫ মিনিট পরে জানলা দিয়ে দেখো বুঝতে পারবে ।

মাও যেন নিষিদ্ধ দৃষ্টি দিয়ে আমার চোখের ভিতরে তাকিয়ে আমায় মেপে নিলো । মাকে যখন আমার নাটকে জড়িয়ে ফেলেছি বাবাকেও কোনো রকমে ঢুকিয়ে ফেলা যাবে । সোজা গেলাম পদি পিসির ঘরে । আলু থালু ছিল না পদি পিসি । আগের থেকে অনেক পরিষ্কার দেখাচ্ছে । আমি কোনো কথাই শুনলাম না । সোজা পড়ি পিসিকে উলঙ্গ করে দিলাম । পদি পিসি খুব বিরক্ত হয়ে বাঁধা দেবার চেষ্টা করলেও আমি পদি পিসি কে চুমু খেয়ে খেয়েই ঘামিয়ে তুললাম । তাছাড়া হাতে মাই নিয়ে আংলানো তো ছিলই ।
পিসি: তুই কি করিস না পটল, তোর মা দেখে ফেলবে । আমার কি সে বয়স আছে ।
উত্তর দেয়ার সময় নেই । বাসি গুদে মুখ দিলাম । কালকের চোদার গন্ধ পচে উঠেছে । তবুও নিষিদ্ধ যৌনতার মজাই আলাদা । সেখানে কোনো বাঁধা মানে না । গুদ চুষে গুদের কুঁকড়ে থাকা পাপড়ি জিভের চাটায় তরতাজা করে তুললাম ।
উঃ উড়ি মাগো বলে কেমন কাতর হয়ে দু পা ছিটিয়ে দিলো পদি পিসি বিছানায় ।
পটল পেটে বাচ্ছা এসে যাবে তো !
ধুর নিকুচি করেছে বাচ্ছার । দলা মাই গুলো হাথে মুঠো মেরে ধরে মুঠো মাই টেনে টেনে শুকনো গুদেই খাড়া লেওড়া ঢুকিয়ে দিতেই

" আ চিড়ে যাচ্ছে , এই ওঠ বাজে ছেলে, দাঁড়া আজি তোর বাবা কে বলে দেব !ছেড়ে দে আমায় "
আমি দম ছাড়লাম না । আরো বেশি করে পিসির গুদে ঠাপ বাড়িয়ে দিলাম । পিসি সুখ নিতে গেলে যেভাবে মেয়ে রা হাত দিয়ে পা নিজের দিকে টেনে ধরে সে ভাবে নিজের পা টেনে ধরে লেওড়া আরো বেশি গুদে নেবার চেষ্টা করছিলো । ঠাপ সামলাতে হবে তো । একটু ঠাপের বিরামেই গুদের রস কাটতে আরম্ভ করেছে মাগীর । মাই গুলো মুখে চিবিয়ে নিয়ে পিসির মুখে মুখ দিয়ে জিভে জিভ ঘোরালাম । সবই মালায়ালম ছবির দৌলতে শেখা ।


পিসি এবার ঠাপের ঝড় নেবার জন্য দু হাতে আংগুলএর আংটা করে কোমর চেপে নিজের কোমর আমার ধোনে নাড়াতে থাকলো । ইশ ইশ ইশ করে শব্দ করে । পিসি সে ভাবে বুড়িয়ে যায় নি । বয়সের ছাপ একটু পড়েছে কিন্তু ভিতর টা কাশির পেয়ারার মতো । কাটলেই লাল ।

আমি গাঁতিয়ে চিড়চি পিসিকে । আর পিস গুদ তুলে ঠাপ নিচে সুখে । শুধু গুঙিয়ে বললো " ছেড়ে দে না , তোর মা যদি দেখে ফেলে !"
মনে মনে বললাম । তোর গুদ চুদে বাঁধা কপি বানাবো । বার বার জানলার দিকে দেখছিলাম । কখন মা আসে ।

ধোনের চামড়া চিড়ে যাচ্ছে এবার খাড়া হলে ধোন গুদে কোষ্ঠ কাঠিন্য এনে দেয় । ধোন গুদের ঘেরা রাবারের মতো গুটিয়ে টেনে বার করে আনে । মেয়েরা তখনি খুব সুখ পায় ।
[+] 8 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)