Thread Rating:
  • 14 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মায়ের প্রেমে
#1
Status : Completed




Index


[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব ১
[+] 4 users Like আয়ামিল's post
Like Reply
#3
পর্ব ২
[+] 3 users Like আয়ামিল's post
Like Reply
#4
পর্ব ৩.১
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#5
পর্ব ৩.২
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#6
পর্ব ৪
[+] 4 users Like আয়ামিল's post
Like Reply
#7
পর্ব ০৫
[+] 3 users Like আয়ামিল's post
Like Reply
#8
পর্ব ৬
[+] 3 users Like আয়ামিল's post
Like Reply
#9
পর্ব ৮
Like Reply
#10
এখানে ২০২০ এর দিকে গল্পটা প্রথম দিয়েছিলাম। নেট থেকে আমার সব গল্প মুছে দেয়ার সময় এটাও গিয়েছিল। আবার তাই পুরোটা একবারে দিলাম।
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#11
ধন্যবাদ গল্পটা আবার দেওয়ার জন্যে
[+] 1 user Likes muntasir0102's post
Like Reply
#12
(28-09-2022, 10:50 PM)muntasir0102 Wrote: ধন্যবাদ গল্পটা আবার দেওয়ার জন্যে

মন্তব্যের জন্য ধন্যবাদ। মুছে দিয়েছিলাম একসময়। তাই রি-আপলোড ফরজ হয়ে গিয়েছিল  Big Grin
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#13
আপনার এ গল্পটা "" খুনটা "" বাদ দিলে সেরার থেকে সেরা একটি গল্প। অসাধারণ। আরো লিখতে থাকুন, সাাথে আছি। 
লাইক ও রেপু দিলাম। 


----------------অধম
Like Reply
#14
(26-09-2022, 02:05 PM)আয়ামিল Wrote:
পর্ব ০৭ (শেষ পর্ব)




তমাল ভেবেছিল ওর মা ওদের সম্পর্কে গ্রিন সিগন্যাল দিয়েছিল, কিন্তু কদিন ধরেই মাকে বেশ চিন্তিত দেখাচ্ছে ওর। যেন মা ওদের বিষয়টা নিয়ে বারবার ভাবছে, কিন্তু কিছুতেই কোন সিদ্ধান্তে আসতে পারছে না।


একদিন সকালে নাম্তা শেষ করে অফিসে যাবার সময় তমাল হঠাৎ ঘুরে, ওকে বিদায় দিতে আসা রোকেয়াকে জড়িয়ে ধরে। রোকেয়া খানিকটা চমকে উঠলেও ছেলের হৃদস্পন্দন অনুভব করতে করতে অনড় হয়ে দাড়িয়ে থাকে। তমাল মাকে রিঅ্যাকশনহীন দেখে বলে,

- তুমি আজকাল কি ভাবো বলতো?

- এ্যা?

রোকেয়া পাল্টা প্রশ্ন করল। যেন হঠাৎ ঘুম থেকে জেগে উঠেছে। তমাল তাই দেখে রোকেয়ার ঠোঁটে চুমো খেতে লাগল। গত কয়েকদিন অনেক কষ্টে নিজেকে সংবরণ করে রেখেছে, কিন্তু এখন আর সেটা সম্ভব হচ্ছে না। রোকেয়া ছেলের চুমোতে প্রথমে ভড়কে গেলেও কিছুক্ষণ পর অনুভব করল ছেলের চুমোতে সে সারা দিচ্ছে। ওর জিহ্বা ছেলের জিহ্বার সাথে মিশে যেন গলে যাবার উপক্রম করছে। চুমো ভাঙ্গতেই লালা ঝরতে থাকা ঠোঁট জিহ্বা দিয়ে চাটতে চাটতে তমাল বলল,

- তোমার সিদ্ধান্তটা জলদি নাও মা। ঢাকা মুভ করার প্ল্যানটা আমি বাজিয়ে দেখছি!

তমাল রোকেয়ার কপালে চুমো দিয়ে চলে গেল। আর রোকেয়া ছেলের মুখের স্বাদ আবার নিজের মুখে আবিষ্কার করতে পেরে কেঁদে ফেলল সাথে সাথে। ও এতো চেষ্টা করছে নিজেকে সামলে নিতে, কিন্তু কামনার সাথে লড়াই ও হাজার চেষ্টাতেও জিততে পারছে না।

সেদিন দুপুরে গোছল করার সময় রোকেয়া অনেকদিন পর খেচতে লাগল। অনেকদিন বলতে অনেক বছর পর। নিজের দুটো আঙ্গুল যোনির ভিতরে অনরবরত আসা যাওয়া হঠাৎ রোকেয়ার সব দুশ্চিন্তা দূর করে দিয়ে যেন একটা সহজ পথ নির্দেশ করতে লাগলো। বাথরুমের পানির সাথে ভোদার জল খসাতে খসাতে রোকেয়া সিদ্ধান্ত নিল আপাতত নতুন আবিষ্কৃত পথ দিয়েই যাবে সে। সেদিন রাতেই মা ছেলে রাতের খাবারের পর বিশ্রাম নিয়ে যার যার রুমে চলে গেল। নিজের রুমে ঢুকে কিছুক্ষণ স্থির হয়ে বসে থেকে গোটা বিষয়টা আবার ঝালিয়ে নিয়ে রোকেয়া তমালকে ডাক দিল। তমাল রোকেয়ার ডাক শুনে অনুভব করতে পারল হয়তো বা ওর মা কিছু একটা উত্তর দিবে আজ।

রোকেয়া মাথার চুলে খোপা করে চুলগুলো আটকাতে আটকাতে বলল,

- তুই হয়তো জানিস না, এতদিন বিধবা থাকার পর হঠাৎ পুরুষের কাছ থেকে অন্যসব নারীর মতো একটু এটেনশন পেতেই আমার জীবনটা পুরোটাই পাল্টে যেতে শুরু করে। আমি জীবনকে নতুন করে দেখতে শুরু করি। কিন্তু আমার জীবনে আসা পুরুষটা আমারই গর্ভের সন্তান হওয়াই যত সমস্যা।

তমাল চুপ হয়ে মায়ের কথা শুনতে থাকবে। রোকেয়া বলতে থাকবে,

- কিন্তু তোর সাথে ঐ একটা দিনের ঘুরে বেড়ানোটা আমার পুরোটা জীবন পাল্টে দিয়েছে। আমার সকল বোধ পাল্টে দিয়েছে। সমাজের ভয় দূর করে দিয়েছে। তাই আমি আজ বুক ফুলিয়ে বলতে পারি, তোকে আমি খুব বেশি ভালবাসি তমাল। যতটা না মা হিসেবে, তার চেয়েও বেশি একজন নারী হিসেবে।

তমাল রোকেয়ার কথা শুনেই রোকেয়াকে জড়িয়ে ধরল। আর বলতে লাগল,

- আমিও তোমাকে অনেক ভালবাসি মা! পৃথিবীর সবচেয়ে বেশি তোমাকেই ভালবাসি।

মা ছেলে বেশ কিছুক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে রাখল। তারপর আলিঙ্গন ভেঙ্গে রোকেয়া বলব,

- এতদিন আমি প্রকাশ্যে কথাটা বলতে চাইনি, কিংবা আমি নিজের কাছেই স্বীকার করতে চাইনি। কিন্তু সত্যি বলতে কি, আমার জীবনে একজন পুরুষ প্রয়োজন। যে আমার নারীত্বকে পূর্ণ করবে। যে আমাকে জড়িয়ে ধরে সারারাত আদর করবে।

ছলছল চোখে কথাগুলো বলে রোকেয়া তমালের দিকে তাকাল। মায়ের মুখে কথাগুলো শুনে তমাল আর নিজেকে আটকে রাখতে পারল না। সে রোকেয়াকে আবার নিজের কাছে টেনে নিয়ে আনল আর এবার মা ছেলে দুই ঠোঁট মিলিয়ে চুমো খেতে লাগল।

কয়েক মিনিট নীরবতা। রুমে শুধু চুমোর চুক চুক শব্দ ভেসে আসছে। নিজের নিঃশ্বাস ফুরিয়ে যেতেই চুমো ভাঙ্গল রোকেয়া। কিন্তু তমালের চোখেমুখে খাদক দৃষ্টি ভঙ্গি। সে তখনও ওর জিহ্বা দিয়ে রোকেয়ার ঠোঁট মুখ চেটে যাচ্ছিল। রোকেয়া তমালকে সরিয়ে দিয়ে বলল,

- শুধু চুমোতেই আমি শান্ত থাকতে চাই না। আমি চাই... আমি চাই তুই আমাকে আজ পূর্ণ করিস!

- আমি তাই করবো মা! এতদিনের স্বপ্নটা পূর্ণ হতে যাচ্ছে দেখে কি যে খুশী আমি মা তা তুমি বুঝতেও পারবে না!

রোকেয়া হেসে ছেলের মাথার চুল এলোমেলো করে দিল। তমাল তখন আবার কয়েকটা চুমো খেলো। রোকেয়া চুমো ভেঙ্গে বলল,

- তবে আমার একটা শর্ত আছে?

- কি শর্ত?

তমাল সতর্ক হল। রোকেয়া তমালের চোখে চোখ রেখে বলল,

- তোকে সায়মাকে বিয়ে করতে হবে।

- বিয়ে!! কেন? কেন?

- সায়মার সাথে আমরা অন্যায় করছি না?

- কিসের অন্যায়! আমরা কি ওর জীবনের কোন ক্ষতি করছি নাকি? তাছাড়া ওকে বিয়ে করার আমার কোন ইচ্ছা নেই। বরং চলো আমরা ঢাকায় গিয়ে নিজেরা বিয়ে করে সংসার পাতি!

- তা সম্ভব না। আমি আমার পরিচিত পরিবেশ ছেড়ে ঢাকায় গিয়ে বাঁচতে পারবো না। আর আমি চাই সায়মাকে তুই বিয়ে করিস।

তমাল চুপ। রোকেয়া একটা দীর্ঘশ্বাস ফেলল। তারপর উঠে দাড়িয়ে নিজের শরীরের শাড়িটা খসাতে খসাতে বলল,

- তুই তো আমাকে সুখী করতে চাস, নাকি?

তমাল মায়ের শাড়ি খসে যাবার পর ব্লাউজের উপর দিয়ে বড় বড় দুধের আভা দেখে ঢোক গিলে মাথা নেড়ে সায় দিল।

- তবে তোকে সায়মাকে বিয়ে করতেই হবে। আর যদি তা করতে না পারিস, তাহলে আমাদের মধ্যেও কিছু সম্ভব না।

বলেই রোকেয়া বিছানায় শুয়ে তমালের দিকে দুই হাত বাড়িয়ে দিল। তমাল সেদিকে তাকিয়ে ঢোক গিলল।  রোকেয়া বলল,

- যদি আমার এই অনুরোধ না রাখতে পারিস তাহলে সবকিছু ভুলে যা।

তমাল মায়ের ঠোঁটের দিকে, বুকের দিকে, নিতম্বের দিকে একবার একবার করে তাকিয়ে আবার ঢোক গিলল। তারপর হাল ছেড়ে দেওয়ার ভঙ্গিতে বলল,

- আচ্ছা ঠিক আছে। তুমি যা চাইছ তাই হবে। তবে আমারও একটা শর্ত আছে।

- আবার শর্ত? কয়েকমাস আগে তোর শর্ত দিয়েই তো সবকিছুর শুরু হয়েছিল!

- শেষও করবো আমি।

- তবে বল তোর কি শর্ত।

- আমি সায়মাকে বিয়ে করবো ঠিকই, কিন্তু তোমার সাথে আমার সম্পর্ক কিন্তু গোপনে চলবেই। ঠিক আছে?

রোকেয়া মুচকি হেসে বলল,

- ছেলের সুখের কথা কি কোন মা না ভেবে পারে?

তমাল ইয়াহু বলে একটা চিৎকার দিয়ে বিছানায় উঠে আসল। তারপর বলল,

- মা, ব্লাউজ আর সায়াটা কিন্তু আমি খুলব।

রোকেয়া লজ্জায় মুখ লুকালো।


* * * * *


রোকেয়ার হৃদস্পন্দন হঠাৎ যেন খুব বেড়ে গেল। ফলে আপনাআপনিই ওর বুকের উঠানামা বেশ বেড়ে গেল। আর সেই দৃশ্যটা দেখেই তমালের সাপটা ফনা মেলতে শুরু করল। তমাল ঢোক গিলে রোকেয়ার ব্লাউজের বোতামগুলো একে একে খুলে ফেলল। বুকে ছেলের সামান্য হাতেই রোকেয়া চমকে উঠে চোখ বন্ধ করে দিল। চোখ বন্ধ রেখেই রোকেয়া অনুভব করল ওর বুক থেকে ব্লাউজটা সম্পূর্ণ উধাও হয়ে গেছে। আর ওর নগ্ন বুকে ছেলের হাত!

তমাল প্রথমবারের মতো মায়ের দুধজোড়া নগ্ন দেখল। বিশাল দুধের মাঝখানে ছোট্ট বোঁটা, এখন সেগুলো আঙ্গুরের মতো ফুলে উঠে টসটস করছে। তমাল আর অপেক্ষা করতে পারল না। ও একটা বোঁটা যেন আঙ্গুরের থোরা থেকে খাচ্ছে এমন ভঙ্গিতে চুষতে লাগল। ছেলের স্পর্শ পেতেই হঠাৎ রোকেয়া বলে উঠল,

- দাড়া, কাজটা তো ঠিক হচ্ছে না!

- কি ঠিক হচ্ছে না?

- আমি অর্ধনগ্ন হয়ে আছি, আর তুই এখনও কাপড় পরে!

তমাল বিস্মিত হল মায়ের কথা শুনে। এ যেন নতুন এক মা ওর চোখের সামনে। যার ভিতরে এই মুহুর্তে কামনা ছাড়া অন্যকিছু কাজ করছে না।

- তাহলে চল একসাথে ন্যাংটা হই!

তমাল প্রস্তাব দিল। আর রোকেয়া তাতে সায় দিল। ফলে কিছুক্ষণ পর দুইজন সম্পূর্ণ নগ্ন, লজ্জায় কিছুক্ষণ একে অপরের দিকে তাকাতে পারল না। তখন রোকেয়া বলল,

- তুই না বলছিলি আমাকে সুখ দিবি?

তমালের মাথায় কারেন্ট পাস হল রোকেয়ার কথা শুনে। সে ছোটখাট একটা হুঙ্কার দিয়ে রোকেয়ার শরীরের উপরের উঠে বসল। ছেলের শরীরের ভর নেবার সাথে সাথে রোকেয়া তলপেটে আরো একটা গরম জিনিসের স্পর্শ পেল। রোকেয়া উত্তেজিত হল। আর তাই দেখে তমাল রোকেয়ার ঠোঁটের উপর হামলে পড়ল। কিছুক্ষণ ঠোঁট চুষার পর রোকেয়া তমালকে ঠেলে নিজের বুকের উপর নামিয়ে আনল। তমাল বুঝতে পারল মা কি চায়। দুধ চুষা আর চটকানো পর্ব শুরু হল। রোকেয়া অনেকদিন পর আবার এই সুখ অনুভব করছে। তাই নিজের মনের কথা আর আটকাতে পারল না।

- তমাল... জোরে জোষ... জোরে... আরো জোরে...

তমালের ব্যাটারি যেন রিজার্চ হয়ে গেল। সে মায়ের উপরে চুদার স্টাইলে কোমর দোলাতে দোলাতে দুধ খেতে লাগল। বিছানা পছপছ করতে লাগল আর রোকেয়া অনুভব করল তমালের ওজন ওর ভিতর নাড়িয়ে দিচ্ছে।

- ভিতরে ঢুকিয়ে কোমর দোলা। অযথা শক্তি নষ্ট করছিস কেন?

কর্কশ, কামুক কন্ঠে রোকেয়া নির্দেশ দিল। তমাল থেমে গেল। ও ভেবেছিল দুধের পর নাভী চাটবে। তারপর ভোদা। তারপর ধোন চুষাবে, তারপর গিয়ে চুদা শুরু করবে। কিন্তু ওর মা আর সহ্য করতে পারছে না দেখে মনে মনে খুশীই হয়ে ভোদায় ধোনটা ঢুকিয়ে দিল। রোকেয়ার অভুক্ত, গরম লিকলিকে আগুনের গুহা তমালের ধোন খামচে ধরল। আর সেই গরম সহ্য করতে না পেরে তমাল কোমর নাচাতে শুরু করল। আর তাতেই অনেকদিন পর ভোদার ভিতরে গুতা খেয়ে রোকেয়া আহহহহ... করে চিৎকার দিয়ে উঠল।


* * * * *


রোকেয়া আর তমাল যখন চুদাচুদি করছে, ঠিক তখন ওদের বাসা থেকে অনেক কিলোমিটার দূরত্বের এক বাসার বিছানার উপর কাঁদছে সায়মা। ওর কানে হেডফোন আর সেই হেডফোনের আওয়াজগুলো ওর হৃদয় চূর্ণ বিচূর্ণ করে দিচ্ছে প্রতি মুহূর্তে!


* * * * *


রোকেয়ার সাথে চুদাচুদির পর তমাল সায়মাকে বিয়ে করতে রাজি হয়ে যায়। রোকেয়া তখন খুশী মনে হেনা আর শিউলির সাথে বিয়ের তোড়জোর করতে থাকে। তবে এই সময়ে তমাল কিন্তু রোকেয়াকে নিস্তার দেয়নি। কখনও সকালে, কখন দুপুরে... কখন বিছানায়, কখনও রান্নাঘরে... তমাল রোকেয়াকে সদ্য বিয়ে করা কাপলের মতো চুদেছে। আর সত্যি বলতে কি, রোকেয়াও সেই চোদন বেশ উপভোগ করেছে। ছেলের বিয়ের আগে যতবেশি সুখ পেতে পারে ততই ওর লাভ। হয়তো পরে আর কোনদিন সুযোগ নাও আসতে পারে।

যথাসময়ে বিয়ে হল তমাল আর সায়মার। সায়মার আর তমাল দুইজনআ খুশী। কিন্তু তমাল একটু বেশি খুশী। রোকেয়াকে অবশেষে চুদে সুখ দিতে পারার রাস্তাটা এখন পার্মানেন্টলি ওপেন। সায়মার সাথে বিয়ে এখন ওর কাছে স্রেফ একটা উপলক্ষ্য মাত্র।

সায়মা কিন্তু খুব খুশী। রোকেয়া অবাক হয়ে দেখল ওর সাথে সায়মার সেদিনের অন্যরকম সম্পর্কের অবসান ঘটিয়ে, সায়মা ওকে বেশ সহজভাবেই গ্রহণ করছে। ব্যাটারটা রোকেয়ার জন্য কেমন যেন অস্বস্তিকর লাগল। মনে হল সায়মার সাথে সে খুব অন্যায় করছে। কারণ রোকেয়া নিজেও জানে তমালের বিয়ে হয়ে যাবার পরও তমালের সাথে নিজের সম্পর্কটা সে লুকিয়ে হলেও চালিয়ে রাখবে। যৌবনের নতুন যেই মজা রোকেয়া পেয়েছে, তা আর সে হারাতে চায় না। বিয়ের বাসর রাতে তমাল আর সায়মার মধ্যে কিছু হল না। বরং ওদের দুইজনের মধ্যে একটা কেমন কেমন অস্বস্তি লক্ষ্য করল। সবাই। অবশ্য সেটা তমালের দিক থেকেই আসছিল। তাই হেনাই প্রস্তাব করল ওদের হানিমুনে পাঠাতে। প্রস্তাবটা রোকেয়া আর শিউলি দুইজনই মেনে নিল। অবশ্য রোকেয়া মনে মনে তমালের সাথে একা কোনদিন হানিমুনে যাবার কথা চিন্তা করতে লাগল। আর সেই সাথে রোকেয়ার আফসোস হল কেন তমালের সাথে ওর সম্পর্ক পাঁচটা বছর আগে হলো না!

ভারতের দার্জিলিং যাবার প্ল্যান করা হল। তমাল আর সায়মাকে সারপ্রাইজ দেবার জন্য রোকেয়া, হেনা আর শিউলিই সব ব্যবস্থা করতে লাগল। তারপর একদিন ওদের পুরো হানিমুনের ট্রিপটা সম্পর্কে বলতে লাগল। তমাল সাথে সাথে রোকেয়ার দিকে তাকাল, আর রোকেয়া মাথা নেড়ে সম্মতি জানাতে দেখে তমাল নিমরাজি হল। মা ছেলের চোখাচোখি কিন্তু সায়মার দৃষ্টিগোচর হল না। হানিমুনের জন্য প্রথমে ওদের সীমান্তশা থেকে ঢাকায় যেতে হবে। হেনার বোনের বাড়ি ঢাকার উত্তরায়। সেখান থেকে শাহজালাল বিমানবন্দরে ওদের দুইজনের রাত ৯ টায় ফ্লাইট। জার্নি আর সেইফটির কথা ভেবে ঠিক করা হল শিউলি আর রোকেয়া ঢাকা যাবে না। তমালেরা একাই যাবে, সাথে যাবে হেনা। রোকেয়ারা তাই মেনে নিল।

যেদিন ঢাকার উদ্দেশ্যে রওনা দিবে তমাল আর সায়মা, সেদিন ভোরে সবার আগে ঘুম থেকে উঠে সায়মা। সকালে ও মা এসে ওকে বিদায় দিবে। তখন হেনাও আসবে। অর্থাৎ তার আগেই কাজটা সারতে হবে।


* * * * *


দরজায় নক শুনে চট করে ঘুমটা ভেঙ্গে গেল রোকেয়ার। ওর মন বলল তমাল এসেছে। সাথে সাথে বিছানা থেকে নেমে দরজাটা খুলে 'তমাল...' বলেই থেমে গেল রোকেয়া। ওর সামনে সায়মা দাড়িয়ে আর সায়মার চোখের দৃষ্টিটা অদ্ভুত।

সায়মা ভিতরে ঢুকেই দরজাটা লাগিয়ে দিল। তারপর কোন ভনিতা না করে বলল,

- আপনার ঐ দিনটার কথা মনে আছে?

- কোনদিন?

কাঁপা কাঁপা কন্ঠে জিজ্ঞাস করল রোকেয়া। এর যথেষ্ট মনে আছে সায়মা কোনদিনের কথাটা বলছে।

- ঐই দিন আপনি যখন কাঁদছিলেন, তখন আমি টিভি রুম থেকে বের হয়ে যাই। তারপর আপনার আর আমাদের, মানে তখনকার তমালের রুমে ঢুকে মাত্র দুইটা জিনিস রেখে যাই।

সায়মা ওর হাতে দুইটা ছোট্ট ছোট্ট কি যেন রাখল। জিনিসটা রোকেয়া মোটেও চিনল না। সায়মা বলতে লাগল,

- এগুলো কি তা হয়তো আপনাকে বললেও চিনবেন না। তবে এগুলোর কাজ কি জানেন? এগুলো যদি কোথাও রেখে যাই, তাহলে আমি অনেক দূরে থেকেও ঐ জায়গার সব কথা বার্তা শুনতে পাই। এর মানে জানেন?

রোকেয়ার বুকটা ধক করে উঠল। সায়মা তখন মোবাইলটা বের করল আর কিছুক্ষণ পর সেটা শক্ত করে ধরে রোকেয়ার দিকে এগুলো। রোকেয়া সেদিকে বরফের মতো জমে তাকিয়ে থাকল। হঠাৎ করে শব্দ ভেসে আসতে লাগল। কন্ঠস্বর সে চিনতে পারল - ওর নিজের আর তমালের। রোকেয়া ধপ করে বিছানায় বসে গেল।

- আপনি না সত্যিই বেশ্যা। অবশ্য বেশ্যা বললেও অপমান হবে ওদের। ওরা জীবনেও নিজের ছেলের সাথে চুদাচুদি করবে না।

সায়মাকে আটকানোর চেষ্টা করতে চাইল রোকেয়া। কিন্তু মোবাইল থেকে ভেসে আসা আওয়াজে রোকেয়া জায়গা থেকে নড়তে যেমন পারল না, তেমনি ওর মুখ থেকে একটাও শব্দ বের হল না।

- মোট কতবার আপনি আর তমাল চুদাচুদি করেছেন জানেন? সতের বার। এই দুই রুমে সতেরবার আপনারা চুদাচুদি করেছেন। অবশ্য রান্নাঘর, টিভিরুম, লিভিংরুম, বাথরুম... সেগুলোতে কতবার তা আমি জানি না। তবে সেই সতেরবারের প্রত্যেকটা বারই কিন্তু আপনাদের সাথে আমিও ছিলাম। আমার বাসায় বসে আপনার মুখের প্রতিটা নিলজ্জের মতো ভেসে আসা কথা শুনেছি। খিস্তি শুনেছি। ছি! চিন্তা করেন... কয়েকদিন পর যেই ব্যক্তি আমার স্বামী হয়েছে, তার আর তার মায়ের সতেরবার চুদাচুদির সাক্ষ্য আমি! চিন্তা করেন!

সায়মা কাঁদছে। রোকেয়া কিছু বলার জন্য মুখ খুলতেই হিংস্র বাঘিনীর মতো এগিয়ে এসে সায়মা ঠাস ঠাস করে দুটো চড় দিয়ে বসল রোকেয়ার গালে। বিস্ময়ের ঠেলায় রোকেয়ার চোখ যেন কোটর থেকে বের হয়ে আসবে।

- চুপ করুন! নিজের ছেলের সাথে চুদাচুদি করেছেন, সেটার জন্য কোন অযুহাত দিবেন না। অদ্ভুত এক নষ্ট মহিলা আপনি বলুন তো, বলুন আমাকে, ছেলের বীর্য আপনার ভিতরে যাওয়ার সময় আপনার কেমন লেগেছে? বলুন আমাকে! বলুন! তমালের চুদার সুখ কেমন বলুন আমাকে। কেননা আমি সে সুখ এখনও পাইনি। আর আপনি তো অভিজ্ঞ! সতেরবার চুদাচুদির ফলে আপনি নিশ্চয় আমাকে অনেক টিপস টিতে পারবেন!

রোকেয়ার চোখ এবার বাঁধ ভাঙ্গল।

- মেকি কান্না ছাড়ুন। নষ্টা মহিলা কোথাকার! খবরদার কাঁদবি না তুই! বেশ্যা মাগি কোথাকার! খবরদার কাঁদবি না! তুই এখন ফুটানি মারাচ্ছিস! ছেলের সোনা মাঙ্গে ঢোকানোর সময় লজ্জা করছিল না তোর।

সায়মা নিজের নিয়ন্ত্রণ হারালো। সে এবার ঝাপিয়ে পড়ল রোকেয়ার উপর। চিৎকার করে রোকেয়ার নাকে মুখে চড় ঘুষি দিতে লাগল। রোকেয়া আত্মচিৎকার দিয়ে উঠল। ঠিক তখনই দরজা কয়েকটা লাথি দিয়ে রুমে ঢুকল তমাল। রোকেয়া আর সায়মা দুইজনেই চমকে উঠল দরজার খিল ভেঙ্গে যাওয়ায়। ঘরে ঢুকেই তমাল অবাক হয়ে দেখল সায়মা ওর মায়ের বুকের উপর চড়ে বসে আছে আর রোকেয়ার নাক মুখ থেকে রক্ত বের হচ্ছে। মায়ের মুখে রক্ত দেখেই তমালের মাথায় রাহে চেপে বসল। সে নিচের নিয়ন্ত্রণ হারালো।

পরবর্তী কয়েকটা মুহূর্তে রুমের ভেতর শুধু দুইটা শব্দ শুনতে পাওয়া গেল - মোবাইলে তমাল আর রোকেয়ার চুদাচুদির শীৎকার, আর সায়মার গোঙ্গানি। কিছুক্ষণ পর সায়মার কাছ থেকে ক্লান্ত তমাল সরে আসল আর মেঝেতে রক্তাক্ত মাকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিতে লাগল। মাকে শক্ত করে জড়িয়ে ধরার সময়ই বলতে গেলে প্রথমবারের মতো মোবাইলের শব্দটা তমালের কানে আসল। সে শুনতে পেল, স্পষ্ট, ওর মায়ের শীৎকার!

- জোরে চোদ! আরো জোরে! তমাল... শক্ত করে ধর! আহহহহ... আমমমমহহহ...

তমাল বিষ্ফারিত চোখে মোবাইলের শব্দগুলো শুনেই বিস্ময়ে হতবাক হয়ে যায়। ঠিক তখনই রোকেয়া ভাঙ্গা ভাঙ্গা শব্দে বলে,

- সায়মা সব জানে! সব জানে! আমাদের সম্পর্কের কথা, ও সব জানে!

বলেই রোকেয়া কাঁদতে লাগল। তমালের মাথার নিউরন তখন পাশের নিউরনের গোষ্ঠী উদ্ধার করছে। তমাল পুরো ঘটনাটা মিলাতে লাগল। আর বুঝতে পারল সায়মা ওদের সম্পর্কের কথা হয়ত সবাইকে জানিয়ে দিবে। তমালের মাথায় এই চিন্তাটা আসতেই তমাল প্রচন্ড ভয় পেয়ে গেল। সে সাথে সাথে রোকেয়ার দিকে তাকিয়ে বলল,

- মা, চল আমরা পালিয়ে যাই!

রোকেয়া বিস্ফারিত চোখে ছেলের দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে মাথা নেড়ে সায় জানাল। এতক্ষণে রোকেয়াও বুঝতে পেরেছে তমালকে নিজের কাছ ছাড়া সে আর করতে চায় না।


* * * * *


সেদিন সকালে হেনা আর শিউলি যখন তমালদের বিদা্রয জানানোর জন্য আসে, তখন সদর দরজা হা হয়ে আছে দেখে দুইজনেই চট করে বাসার ভিতরে ঢুকে। আর তখনই রোকেয়ার রুমের মেঝেতে আবিষ্কার করে সায়মাকে। তবে সায়মার শরীর তখন বরফের মতো ঠান্ডা, শক্ত আর ওর গলায় শক্ত হাতের চেপে ধরার ছাপ। শিউলি চিৎকার দিয়ে জ্ঞান হারাতে দেখে তাকে সামলে নিতে নিতেই মোবাইলটা চোখে পড়ল হেনার। বিছানার নিচে মোবাইলটা থেকে একটা মৃদ্যু শব্দ আসছে। মোবাইলটা কাছে আনতেই শব্দগুলো শুনেই হেনার লোমকূপ দাড়িয়ে যায়!

সেদিন সীমান্তশা জেলায় সাদামাটা হত্যার পিছনের লোমহর্ষক ঘটনার কথা আগুনের মতো ছড়িয়ে পড়ে। তমাল আর ওর মায়ের চুদাচুদির রেকর্ডিং এর পুরোটাই অনলাইনে ছেড়ে দেয় হেনা। ফলে সীমান্তশার মানুষের মুখে মুখে এই ঘটনাটা রটতে থাকে।

পুলিশি মামলা হয় আর প্রমাণ হিসেবে মোবাইলটা আলামত হিসেবে জব্দ করা হয়। কিন্তু তমাল আর রোকেয়া ধরা যায় নি, আজও!

সীমান্তশা জেলা, বাংলাদেশের অন্যতম ভয়ংকরতম জেলা। যার আনাচে কানাচে এত ভয়ংকর সব ঘটনা ঘটে যে বাইরের কেউ এই জেলায় আসতে চায় না। কিন্তু তমাল আর রোকেয়ার প্রেমের কথা, আর সেই প্রেমের পরিণতি হিসেবে সায়মার মৃত্যুর কথা কিন্তু মানুষ বেশিদিন মনে রাখেনি। মনে রাখেনি বলতে ভুল, বরং মনে রাখতে চায়নি।




(সমাপ্ত)

Thanks
[+] 2 users Like Pmsex's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)