Thread Rating:
  • 14 Vote(s) - 2.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest এই ঘর এই সংসার
#1
প্রতিটি বলশালী সক্ষম পুরুষই জীবনে কোন না কোন সময় দ্রুত পতনের সমস্যায় ভোগেন। স্ত্রীর স্থলিত হবার আগে নিজের বীর্যপাত হয়ে যাওয়া যে কোন পুরুষের জন্যই অত্যন্ত লজ্জার ব্যাপার।

আমার ব্যাপারটা ঠিক দ্রুত পতনের কোন ব্যাপার নয়, নাজনীন আর আমি ভোরের দিকে মিলিত হলাম, দুজনেই প্রবলভাবে চাইলেও আমরা  যখন তখন মিলিত হতে পারি না। কেন পারিনা সেই কথায় পরে আসছি। সারাদিনের ক্লান্তি শেষে বাসায় ফিরে রাতে কখন ঘুমিয়ে পরেছি মনে নেই। বৃহস্পতিবার রাতে সাধারণত আমরা দুজন মিলিত হবই, এটা আমাদের দুজনের অলিখিত নিয়ম। নাজনীনের বয়স এখন চুয়াল্লিশের কোঠায় হলেও ওর শারীরিক চাহিদা প্রচন্ড।নানান সীমাবদ্ধতার জন্য  সপ্তাহের অন্যান্য দিন গুলিতে হয়ত মিলিত হতে না পারলেও বৃহস্পতিবারের জন্য আমরা দুজনই অপেক্ষা করি, যদিও ইদানিং আমরা দুজন নিয়মিত মিলিত হই না, তাও নাজনীন গর্ভ নিরোধক বড়ি ফেমিকন খাচ্ছে নিয়মিত।আর গর্ভধারণ করতে চায়না বলে নাজনীন খুবই সতর্ক।  কনডম ব্যাবহার নাজনীন একদম পছন্দ করে না। যদিও আমাদের দুজনের শারীরিক সম্পর্কের একদম শুরুর কিছুদিন আমি কনডম ব্যাবহার করেছিলাম। 

ভোর রাতের দিকে ঘুম ভাঙ্গতেই দেখি নাজনীন নেভা আর হ্যাপির মাঝখানে শুয়ে আছে।হ্যাপির পাশে খাটের একেবারে অপরপাশে কোণায় রুমা নামে আমাদের কাজের মেয়েটি শুয়ে আছে। নেভা আর হ্যাপি আমার ছোট দুই বোন, নেভার বয়স দশ, হ্যাপির পাঁচ।রুমা মেয়েটি নেভারই বয়সি। আমরা সবাই এক খাটেই ঘুমাই। নেভা আর হ্যাপি দুইজনেই ওদের মায়ের ভীষণ ন্যাওটা। মাঝখানে মাকে ছাড়া ঘুমুতে চায় না, বেচারি নাজনীন রাতে আমি ঘুমিয়ে পরেছি দেখে সেও বাচ্চাদের মাঝে শুয়ে পরেছে।আসলে আমাদের ওই একটিই খাট, যদিও খাটটি বিশাল বড়। বাচ্চারা কখন ঘুমাবে, তারপর আমরা দুজন মিলিত হব, সচরাচর আমি আর নাজনীন যা করি। কিন্তু গত রাতে ক্লান্তির কারণে কখন ঘুমিয়ে পরেছি মনে নেই।


ঘুম ভাঙতেই দেখি আমার লুঙ্গি ফুড়ে পুরুষাঙ্গ ফুলে অনেকটা  খাড়িয়ে আছে।ভোরের দিকে এটা এমনিতেই উত্তেজিত থাকে। পাশে নাজনীন না থাকাতে বিরক্ত হলাম।এ সময় স্বামীর পাশে স্ত্রী থাকবে না এ কেমন কথা। ডিম লাইটের প্রায়ান্ধকার আলোয় নেভা আর হ্যাপির মাঝখানে থাকা নাজনীনকে ডেকে তুল্লাম।এমনটা অনেকবারই হয়েছে, তাই ব্যাপারটা নাজনীনের ও সয়ে গেছে।

এই.... এই শুনছো, এই নাজু!  আমাকে ফিসফিসিয়ে ডাকতে হয়। 
নাজনীন ডাক পেয়েই উঠে বসে, তখনো ও ঘুম কাতুরে। নাজনীন শুধু সায়া আর ব্লাউজ পরা। প্রতিদিন রাতে ঘুমানোর সময় নাজনীন শুধু এসব পরেই বিছানায় আসে। কখনো শুধু ম্যাক্সি পরা থাকে ও।কারণ  প্রায়ই এমন হয় আমরা কোন সপ্তাহের প্রতি রাতেই মিলিত হই। 

এসময় বাচ্চারা ঘুমে কাদা, নাজনীন সন্তপর্ণে উঠে আসে, আমাদের বিশাল খাটে আমার পাশে অনেকটা জায়গা খালি থাকে ওর জন্য।এই সপ্তাহে বেশ কয়েকদিন মিলিত না হতে পারার জন্য ( কারণটা আমার ব্যাস্ততা)  আমরা দুজনেই এই সময়টার  জন্য অপেক্ষা করছিলাম। 

কিছুক্ষণের মধ্যেই আমরা দুজন দুজনকে নিয়ে উন্মাদনায় মেতে উঠি। কিন্তু আমরা দুজনেই সতর্ক বাচ্চারা যেন জেগে না ওঠে। মিশনারী পজিশনে বেশ জোরে নাজনীনের যোনিতে আমার ধোনকে আমূল গেথে দেয়ার ঠিক আগে আমাকে আস্তে করে থেমে ধোনকে নাজনীনের ইতিমধ্যেই ব্যাপকভাবে যোনি  রসে প্লাবিত মাখনের মত যোনিতে ঢুকাতে হচ্ছে। ফলে আমার আর নাজনীনের থাই উরু আর তলপেটের বাড়ি লাগার ফলে সৃষ্ট কোন শব্দের সৃষ্টি হচ্ছে না। প্রায়ই এমন ভাবে মিলন করার ফলে আমি আর নাজনীন দুজনেই এতে অভ্যস্ত। 

বেশীক্ষন নাজনীনের যোনিতে লিঙ্গ চালনা করিনি, টের পেলাম আমার বীর্যপাত হতে পারে। পরিষ্কার বুঝলাম মাত্র আর কয়েকবার আমার নিতম্ব উঠিয়ে নাজনীনের যোনিতে লিঙ্গ  চালনা করলেই আমার বীর্যপাত হয়ে যাবে। আমার বীর্যথলি থেকে প্রবলবেগে বীর্য ধোনের ভিতরে প্রবেশ করার সংকেত পেয়েছে। কিছুটা আতংকিত হলাম, নাজনীনের এখনো স্থলন হয়নি। যদিও আমি জানি কিছুক্ষণের মধ্যেই আমি নাজনীনকে চরম পুলক দিতে পারব, কিন্তু নিশ্চিত ততক্ষণ আমি বীর্য ধরে রাখতে পারব না।

নাজনীনের যোনিতে আমূল গেঁথে থেমে গেলাম। দুজনেই ঘেমে নেয়ে একাকার। আমরা দুজনেই মিলিত হবার সময় কথা বলি, কিন্তু আমি চুপ থাকাতে নাজনীনও কিছু বলছে না।নাজনীন ওর মুখ হা করে চুমোর ভঙ্গিতে ওর ঠোঁট বের করে আমাকেও ওর মুখের ভিতর আমার জিহবা ঢোকাতে আহবান করছে।  আমাকে থেমে যেতে দেখে  নাজনীন ওর দুই পা উপরে উঠিয়ে দুই পা দিয়ে আমার কোমর পুরো বেষ্টন করে রেখেছে। টের পাচ্ছি ওর যোনির ভিতরের দেয়ালের পেশীগুলি দুপাশ থেকে  ক্রমাগত গেঁথে থাকা ধোনকে শক্ত করে চেপে চেপে ধরছে। বুঝলাম ও অধৈর্য্য হয়ে উঠেছে। 

আমি রীতিমতো আতংকিত বোধ করছি। নারীর চরম কামার্ত অবস্থায় পুরুষরা বরাবরই দূর্বল। এ সময় বীর্যপাত করা মানে নাজনীনের কাছে ছোট হয়ে যাওয়া, যা আমি কখনোই চাই না।জানি একটু পর নাজনীনের উপর আবার উপগত হতে পারব, এবং এবার অনেক্ক্ষণ সঙ্গম করতে পারব, কিন্তু ততক্ষনে ও বিরক্ত হয়ে পরবে।বুঝলাম খুব বেশী উত্তেজিত হয়ে মিলিত হবার ফলেই এমনটা হচ্ছে, সাথে বেশ কিছুদিন মিলিত না হওয়াটাও দায়ী। খুব বেশী উত্তেজিত হয়ে মিলিত হলে শর্ট সার্কিট হবেই। মিলিত হবার সময় নারীকে উত্তেজনার চরমে পৌছিয়ে নারীর সাথে উত্তেজনায় ঠিক তাল লয় মিলালেও এসময় কিছুক্ষনের জন্য নিজেকে মানসিকভাবে রাখতে হবে ঠিক ধীর স্থির। কোন মুহুর্তের দূর্বলতায় এসময় চরম উত্তেজিত হয়ে যোনিতে লিঙ্গচালনা করলে সাথে সাথে বীর্যথলি প্রস্তুত হয়ে পরবে বীর্য পুরুষাঙ্গে প্রবেশ করানোর জন্য। ব্যাপারটা ঘটে যেতে পারে খুব দ্রুত, এবং আপনার নারীর কাছে দ্রুত বীর্যপাত হবার জন্য আপনার লজ্জার শেষ থাকবে না।স্ত্রী বা সঙ্গিনীকে কখনো অতৃপ্ত রেখে মিলন শেষ করবেন না। তাহলে সম্পর্কের মধ্যে পরস্পরের প্রতি শ্রদ্ধা বা দুজনের প্রতি আত্মিক ভালোবাসা ক্রমে শেষ করার জন্য এটাই শুধু যথেষ্ট এবং খুব সম্ভবত এটাই একমাত্র কারণ।


এই মুহুর্তে আমার উচিত মনকে অন্যদিকে ডাইভার্ট করা। এমন কিছু চিন্তা করা যা আমার চরম যৌন উত্তেজনা সাময়িক কমিয়ে  মনকে রিলাক্স করবে। হয়ত কোন সুখ স্মৃতি, বা আনন্দদায়ক কোন ঘটনা বা আমি ভবিষ্যতে কামনা করি এমন কোন মনছবি যার সাথে যৌন উত্তেজনার সম্পর্ক নাই। ঠিক করলাম নিজেকে অটো সাজেশন দিতে হবে, বীর্য আটকিয়ে রেখে আরও কিছু মিনিট নাজনীনের যোনিতে আমার ভীম বাড়াটিকে চালনা করতে হবে যে কোন উপায়ে। ব্যাপারটা আমার কাছে নতুন কিছু নয় যদিও, আগেও বেশ কবার এমনটা ফেস করেছি।আমার আর নাজনীনের মিলিত হবার প্রথম দিকে আমার মনে হত আমার দ্রুত পতনের সমস্যা আছে।যদিও তখনও  আমি নাজনীনকে পূর্ণ তৃপ্তি দিতে পারতাম। আমার  বন্ধু সঞ্জীব, যে আবার পেশায় একজন ডাক্তার, ও  আমায় একটা ব্যায়াম শিখিয়ে দিয়েছিল দ্রুত পতনের সমস্যা দূর করার জন্য। পনেরো দিন থেকে এক মাস ব্যায়ামটা করার জন্য বলেছিল।আমি বিবাহিত না, মা আর ছোট দুই বোন নিয়েই আমার সংসার এটা ও জানতো। তাই ওর কাছে দ্রুত পতন নিয়ে আলোচনা করলে ও  অবাক হয়েছিল।ভেবেছিল আমি বিয়ে করছি সামনে।  সঞ্জীব ব্যাপারটাকে আমার বিবাহপূর্ব ভীতি হিসেবেই দেখেছিল। বেশ অশ্লীল মস্করাও হয়েছিল দুই বন্ধুর মধ্যে তখন।

সঞ্জীবের শিখিয়ে দেয়া ব্যায়ামটি হচ্ছে দিনে রাতে যত বার মূত্রত্যাগ  করতে হবে  করার মাঝখানে হঠাৎ প্রস্রাব করা থামিয়ে দিতে হবে। আবার ইচ্ছেমত কিছু সেকেন্ড পর প্রস্রাব ছাড়তে হবে। এভাবে প্রতিবার প্রস্রাব করার সময় বেশ কয়েকবার এই রকম প্রস্রাব আটকিয়ে রেখে ছাড়তে হবে। সঞ্জীবের মতে এতে পুরুষাঙ্গের ভিতরে একটা নিয়ন্ত্রণ তৈরি হয়, এটা নিয়মিত প্র‍্যাকটিসের  ফলে বীর্যকেও ইচ্ছেমত আটকিয়ে রাখা যায়। ফলে যাদের দ্রুত পতনের সমস্যা আছে তারা বীর্যপাত হওয়াকে নিজের ইচ্ছেমত নিয়ন্ত্রণ করে সঙ্গম দীর্ঘস্থায়ী করতে পারেন। 

ব্যায়ামটি কিছুদিন করে আর করিনি, তার আসলে কোন দরকার ছিল না। কারণ আমি জানি পুরো ব্যাপারটিই আসলে মানসিক ব্যাপার, স্ত্রীকে চরম কামার্ত করে নিজেও  প্রবল   উত্তেজিত হয়েও মানসিকভাবে স্থির থেকে মিলিত হলে সঙ্গমকে যে কোন পুরুষ দীর্ঘস্থায়ী করতে পারবেন।কিছুদিনের অভ্যস্ততায় পুরো ব্যাপারটির উপরই এক সময় তার দক্ষতা তুঙ্গে উঠে যাবে তখন। 



নাজনীন অধৈর্য্য  হয়ে উঠেছে টের পাচ্ছি 
।নাজনীন ওর পা দুটো দিয়ে সাড়াশির মতো আমার কোমর চেপে ধরেছে।ওর যোনিতে আমূল গেথে থাকা আমার বাড়াকে বেশ চেপে ধরে আছে। নিচ থেকে নিতম্ব তোলা দিয়ে আমাকে ঠাপ দেয়ার জন্য ইঙ্গিত দিচ্ছে বারবার।ও আমার মাথা ধরে টেনে আমার ঠোঁট ওর মুখের ভিতর ঢুকিয়ে নিতে চাইছে। অন্য সময় হলে ঠাপাতে ঠাপাতে আমি ওর ডাকে সাড়া দিতাম। আমি ওর ঠোঁট জোড়া আর জিহবাকে আমার আমার মুখের ভিতর ঢুকিয়ে ওর লালা খেয়ে নিতাম। কিন্তু এখন এটা করলে আমি উত্তেজিত হয়ে ঠাপাতে শুরু করব। ফলে বীর্যপাত ঠেকাতে পারব না। 

ঠিক করলাম ঠিক অল্প কিছুক্ষনের জন্য উঠে যাব যে করেই হোক। এর ফলে আমি নিজের উপর পুরো নিয়ন্ত্রণ ফিরে পাব। 

(ক্রমশ)
[+] 3 users Like Ronoj1239's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
নির্জনমেলার গল্পগুলো কিভাবে পড়বো? কেউ যদি ইউসার নেইম এন্ড পাসওয়ার্ড দিতেন অনেক ভালো হত। ধন্যবাদ
[+] 2 users Like My Fake ID's post
Like Reply
#3
Please continue.very nice stating.
[+] 1 user Likes Vola das's post
Like Reply
#4
Next plzz
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)