Thread Rating:
  • 18 Vote(s) - 3.28 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy চক্ষে আমার তৃষ্ণা
#1
Photo 
শুনশান নীরবতায় ঘরের মধ্যে কেবল 'থপ থপ ' শব্দ আর নীলার কাপা গলায় উহ আহ চিৎকার। ভর দুপুরে স্কুলের শিক্ষকতা শেষে কেবলই ঘরে ঢুকেছিল সে। আজ হাফ স্কুল।  ঘরে ঢুকেই দেখে শরীফ বাসায়। অফিস থেকে লাঞ্চ করতে এসেছে। এখনো যায়নি। শীলা কে জুতা জোড়া অবধি খুলতে দেয়নি। ব্যাগ টা রাখতে না রাখতেই ঝাপিয়ে পড়লো শীলাকে নিয়ে বিছানায়। শীলার বুঝতে বাকি রইল না... শরীফ খুব তেতে আছে। আচ্ছামত না চুদে অফিসে যাবেনা শরীফ।
"-শাড়িটা খুলতে দিবে তো নাকি?"
-"হুম। " বলে নিজেই শাড়িটা খুলে নেয়। পা দুটো উপরে তুলে হিল গুলো খুলে নিয়ে পায়ের আঙুল গুলোর দিকে কিছুক্ষন চেয়ে থাকে। তারপর এক এক করে আঙুল গুলো আইস্ক্রীমের মত চুষতে থাকে।
-"পায়ে ধুলো ময়লা। পেটে অসুখ করবে তো সোনা।"
তাতে শরীফের কোন ভ্রুক্ষেপ নেই। নেশাতুর হয়ে চুষে চলে। ক্রমাগত চোষনে ফরসা আঙুল গুলো রক্তিম রঙ ধারন করে। ওদিকে ব্লাউজের হুক গুলো একে একে খুলতে থাকে শীলা। পা ছেড়ে হামলে পড়ে শীলার সাদা ধব ধমে ঘর্মাক্ত পেটের উপর। মাঝখানে নাভির গোল খাদ। বৃদ্ধাঙুল টা দিয়ে থুথু মিশিয়ে চুষতে থাকে।  এমনিতেই গরমে হাল্কা ঘেমে আছে, ঘরে ফিরে একটু ফ্যানের নিচেও বসতে পারেনি। ম্যাজেন্টা রঙের ৩৬" পুশাপ ব্রা টা সাদা ঘর্মাক্ত শরীরে লেপ্টে আছে যেন। হাত পেছনে নিয়ে হুক খোলার সুযোগ ও নেই। শীলা ব্যস্ত শরীফের চোষন লীলা দেখতে। ওদিকে সায়া উঠিয়ে প্যান্টির উপর দিয়েই জিভ বুলিয়ে যাচ্ছে শরীফ। শরীরের সুখ কেবল বড় সাইজের ধোনে নয়, ছেলেদের জিভেও--- এ শিক্ষা শীলার বুঝতে সময় লাগেনি। এমনিতেই কামুকি শীলার বিয়ের পর শরীফের সেক্স আর্টএর ফলে শীলার কাম খুদা দিন দিন বাড়ছে। ৩৬ সাইজের দুধ জোরা কদিন আগেও ৩৪ সাইজের ব্রা তে এটে যেত। এখন ৩৬ সাইজেও টাইট ফিল হয়। তার উপর শরীফের আদেশ,  পুশাপ ব্রা পড়তে হবে। কদিন পরে যে কী অবস্থা দাঁড়াবে, মাঝে মাঝে আয়নায় নিজের স্তন জোড়া হাতিয়ে হাতিয়ে ভাবে শীলা। এমনিতে বাসায় পড়া যায়, বাট স্কুলে তার অস্বস্তি লাগে। এমনিতে একটু স্বাস্থ্যবান বলে তারই কলিগ বান্ধবী পিংকি তাকে প্রায়ই বাস্টি শীলা বলে খেপায়। খেপাবেই না কেন? সহকারী শিক্ষক, প্রধান শিক্ষক থেকে শুরু করে ৫ম শ্রেনীর বখে যাওয়া ছেলে গুলো পর্যন্ত তার হেটে যাবার দিকে তাকিয়ে থাকে। গোলাকৃতির পাছাটা যেন শরিরের কামাগুন আরো বাড়িয়ে দেয়। গোলগাল মুখে পুরু ঠোট দুটোতে কী যাদু আছে কে জানে?.. শরীফ অবশ্য প্রায়ই বলে এই ঠোটের ব্লো জব ছাড়া নাকি তার সেক্স পূর্নতা পায় ন। চুল খুব ঘন না হলেও লম্বায় কোমর অবধি।
-"এই, অফিসে যাবা না?.. লাঞ্চ টাইম তো শেষ ".
"-দেরি হবে..  বলে এসেছি।"
কালো সিল্কের প্যাণ্টি টা নামিয়ে নেয় পা গলিয়ে। প্যান্টির যোনির জায়গাটা রসে ভেজা। শীলা কে দেখিয়েই জিভ লাগিয়ে চেটে নেয়। শীলা তাকিয়ে মুচকি হাসে। এতোটা নেশাতুর হয়ে আদর করে শরীফ। একটু পরেই শুরু হয় যোনিতে জিভ চালিয়ে চুষার খেলা। বার বার কেপে উঠে শীলা। ঘাম চ্যাট চ্যাটে শরীরে যোনির রস মিশে এক অদ্ভুত আবহ যেন। শীলা জানে, গোসলের আগে এমন নোংরামি ভরপুর একটা সেক্স সেশন তাকে কতটা প্রশান্তি দেবে।
হঠাৎ পাছার ফুটোয় শরীফের জিভের স্পর্শ। কেপে উঠে শীলা।
"-উফ! করছো কী! পাগল হয়ে যাব আমি!.. কয়বার রস খসালে!.. সোনা... অফিসে দেরি হবে তো। ৩০ মিনিট পেরিয়ে গেছে অলরেডি!."
জিপার খুলে প্যান্ট টা নামিয়ে নেয়। দেরি করে না শীলা। ৬" সাইজের।ধোনটা মুখে পুড়ে নিয়ে চুষতে থাকে সে।
"-এখন তুমি দেরি করাচ্ছো না?"-- মুচকি হাসে শরীফ। প্রতুত্তরে হাল্কা গোংগানি তুলে শীলা ধোন টা মুখে রেখেই। যার ভাবার্থ না বুঝলেও চলে। ঘরময় এই ভরদুপুরে থপ থপ শব্দের এটাই সূত্রপাত।
৩২ পেরোনো শীলার বিয়ের ৪ বছর পেরিয়ে গেছে। ইডেন থেকে অনার্স- মাস্টার্স শেষ করে লালবাগের একটা স্কুলে শিক্ষকতা করে সে। স্বামী শরীফ আছে একটা মাল্টিন্যাশনালে এক্সেকিউটিভ অফিসার পোস্টে। সন্তানহীন সংসারে ঘরে কেবল শীলার ভাই সুমন। কুস্টিয়ায় মা বাবার কাছে পড়াশোনা হচ্ছিল না। তাই নিজের কাছে রাখা। ভর্তি করিয়ে দিয়েছে পুরান ঢাকার একটা স্কুলে। এখানেও পড়াশোনা যে খুব একটা হচ্ছে -- তা না। শীলার আরেক বোন, সেও বিবাহিত। থাকে ঢাকাতেই। দুটো ছেলে মেয়ে আছে। শরীফের মা বাবা থাকে খুলনা। ঢাকা শহরের যান্ত্রিকতা আর কোলাহলে তারা অভ্যস্ত না। তাই খুলনাতেই থাকে। শরীফের এক ছোটবোন, স্বামী সন্তানসহ থাকে রাজশাহী। শীলা আর শরীফের এরেঞ্জ মেরেজ হলেও দুজনের মিলটা বেশ ঈর্ষনীয়। ইডেনে পড়াকালীনই শীলা সেক্সের ব্যাপারে বেশ খোলামেলা থাকতে ভালোবাসতো। বিয়ের পর শরীফ ও সেটাই চায়। দুজন দুজনের শরীরটাকে মনের মতই ভালোবাসে। নানারকম ফ্যান্টাসি আর নিত্যনতুন সেক্স আর্টে তাদের দাম্পত্য জীবন বেশ সুখী।
বেশ সময় নিয়ে গোসল শেষ করে শীলা। শরীফ তার শরীরটাকে আদরে ভাসিয়ে গেছে। এই শরীরকে যত্নের শেষ নেই। খেয়ে দেয়ে বিছানায় শুয়ে আগামীকাল ছুটির দিনের করনীয় নিয়ে ভাবতে বসলো। কলিংবেল বেজে উঠলো। সুমন ফিরেছে স্কুল থেকে। ক্লাস নাইনে পড়ে সে। পড়া বাদে বাকি সব কাজে তার আগ্রহ। বন্ধুদের সাথে লুকিয়ে চটি বই পড়া, এডাল্ট মুভি দেখা, ক্রিকেট খেলাতেই দিন শেষ।
টেবিলে খাবার দিয়ে শীলা নিজের বেডে গিয়ে শুয়ে পড়ে। একবেলা ঘুমিয়ে নেয় সে। এমনিতেই অলস দুপুর। তার উপর গতকাল রাতে অনেক রাত অবধি জেগে শরীফের সাথে দারুন সেক্স সেশন ছিল। তাই ঘুমটা অত্যাবশকীয় ভাবেই দরকার ছিল। দারুন সেক্স সেশনের পেছনে তার কলিগ + বান্ধবী পিংকি কর্মকারের অবদান অনেক। পিংকি নিজেও বেশ ফ্যান্টাসীপ্রিয় আর কামুক। তার হাজবেন্ড সেক্সের ব্যাপারে বেশ খোলামেলা আর ফ্যান্টাসি তে শরিফের ও কয়েকগুন বেশি। বেটেমত শরীরে এত সেক্সের কলাকৌশলের রহস্য অজানা। দুই বান্ধবী এতই ঘনিষ্ঠ যে সবাই সবার হাড়ির খবর থেকে সেক্সের সময় পর্যন্ত জানে। টিচার্স রুমে ফাকা পেলেই দুই বান্ধবী মেতে উঠে খোলামেলা আড্ডায়। দুজন দুজনের অভিজ্ঞতা শেয়ার করে। সেখান থেকেই রোল প্লেয়িং এর মজার অভিজ্ঞতা সম্পর্কে জানতে পারে শীলা। পিংকি রোল প্লের রানী। তাই বান্ধবীকেও ধারনা দেয়। সেই ধারনায় গতকাল রাতে শেয়ার করে শরীফের সাথে। শরীফ তাতে বেশ আগ্রহ দেখায়। গতকাল রাতটা ছিল তাদের রোল প্লে সেক্সের প্রথম রাত।

শরিফ সেজেছিল স্কুল বালক। তারে ঝুলানো সুমনের স্কুলের প্যান্ট, শার্ট আর বই নিয়ে। আর শীলা স্কুলের কামুকী ম্যাম। পেট খোলা নাভি দেখানোর মত করে শাড়ি, চোখে চশমা, কাধে ভ্যানেটি ব্যাগ।
শরীফ টেবিলে বসে পড়ছে। আর শীলা তার টিচার।
-"হোম ওয়ার্ক করনি কেন?"
-" শরীর অসুস্থ ছিল ম্যাম।"
-"প্রতিদিন একই অজুহাত! আজ শাস্তি পেতে হবে। কানে ধরে ওঠবস কর। ৫০ বার।"
শরীফ ছাত্রের মত তাই করতে লাগলো।
শীলা তার ছাত্রের ব্যাগে পেন্সিল খুজতে গিয়ে চটি বই পেল। বইয়ের উপরে নগ্ন রমনীর ছবি।
-"এই! এসব কি? ছিঃ ছিঃ ছিঃ। পড়াশোনা বাদ দিয়ে এসব পড়াহয় আজকাল?. দাড়াও, তোমার মা বাবকে ডাকছি। "
-"প্লিজ ম্যাম! এটা করবেন না। আমি মুখ দেখাতে পারবো না। এর বিনিময়ে যে শাস্তি দেন আমি মাথা পেতে নেব। তাও বাবা মা কে দেখাতে যাবেন না। আপনার পায়ে পড়ি। "
ছাত্রের নানা অনুনয় বিনুনয়ে কামুকি ম্যাম তাকে জেরা করতে শুরু করলো।
-"কবে থেকে এসব পড় তুমি? কে দিয়েছে তোমাকে এই বই?".
-" গত বছর ফাইনাল পরীক্ষা শেষে ক্লাসের সিয়াম এনে দিয়েছে। "
-"এখন যদি তোমার মা কে দেখাই... কী হবে বুঝতে পারছো?"
"-প্লিজ ম্যাম। আমার এ সর্বনাশ করবেন না। আমাকে অন্য যে কোন শাস্তি দিন।"
অনেক্ষন চুপ থাকার পর বললেন। দরজা টা লাগিয়ে আসো। শরীফ কথা মত তাই করলো।
-" এখন আমি যা বলবো, তাই করতে হবে। নইলে আমি সব বলে দিব।"
-"জ্বি ম্যাম। আমি আপনার সব কথা শুনবো। "
-"প্যান্টের জিপার খুলে তোমার নুনু টা দেখাও।"
শরিফ ছাত্রের মত বোকার মত অবাক হবার ভান করলো। নিজের চোখ কে যেন বিশ্বাস করতে চাচ্ছিল না। শীলার কড়া চাহনি আর ধমকে আস্তে আস্তে জিপার খুলে নুনু টা বের করলো।
"বাব্বা! এত বড় এই বয়সেই?! কীভাবে সম্ভব?"
শরীফ আমতা আমতা করতে লাগলো।
"-বাসায় বসে চটি পড়ে হাত মারো... তাই না?"..
শরিফ তোতলানোর ভান করলো। লজ্জায় মাথা নত করার ভান করলো।
-"কাকে কাকে কল্পনা করে হাত মারো বলো?"..
-"ম্যাম.. এটা জিজ্ঞেস কইরেন না। এটা বলতে পারবো না। প্লিজ!"..
-বলো বলছি!" ধমকে উঠে শীলা।
শরিফ আমতা আমতা করে বলে.. "আ...পনাকে।ম্যাম"!
" কি! আমাকে!"
ভয় পাবার ভান করে শরিফ।
কামুক চাহনি নিয়ে তাকিয়ে থাকে শীলা। দুজন এত দারুন অভিনয় করছে যে দুজনই অভিভূত। রোল প্লেয়িং এ যে এত মজা! মনে মনে পিংকি কে ধন্যবাদ দিচ্ছিল ওরা।
"-কি কি কল্পনা কর? সব বলবে..."
শরিফ আমতা আমতা করে বলতে থাকে। "আপনার খোলা পেটে নাভিটা কল্পনা করি। আপনার উচু খাড়া দুধ জোড়া...." বলতে গিয়ে আটকে গেল। যেন নোংরা কথা বলে বিব্রত হয়ে গেল।
"-আর?"..
আর পারবো না ম্যাম। মাফ করে দিন।
"-না।আমাকে সব বলতে হবে। বলো"।
-" আপনি যখন হাটেন, আপনার উচু পাছাটা দুলতে থাকে... ওটা টিপে, চুষে...  ধোন ঢুকিয়ে... "..
শীলা দেখলো শরীফের খোলা ধোনটা আস্তে আস্তে ফুলতে শুরু করছে। অভিনয় আর নিজের ছাত্রের মুখে নিজের শরীরের বর্ননায় তার ও শরীর শির শির করছে। ভোদাটা রসে ভিজে উঠছে। সত্যি কি তার ছাত্ররা এসব কল্পনা করে তাকে নিয়ে! কল্পনায় কেমন যেন হারিয়ে যায় সে। এক উন্মাতাল শিহরন কাজ করে। রোল প্লেয়িং এ এত ডিটেইলস কিছু তারা আগে ঠিক করেনি। অভিনয় নয়... যেন স্বতঃস্ফূর্ত বাস্তবতায় আছে সে।
"-বলো, আরো বল শরীফ.. আমার শুনতে ইচ্ছে করছে।"
শীলার হঠাত এই কাতর অনুরোধ বাস্তবে কোন ছাত্র শুনলে হাতে আকাশের চাদ পেত। শরীফ বুঝতে পারছে... শীলা রোল প্লেয়িং এর গল্পের মজায় ঢুকে গেছে। নিষিদ্ধ নোংরা বাসনা শীলার মাঝে জেগে উঠছে।
সুযোগে সন্ধানী ছাত্রের মত সেও সুযোগটা নিয়ে নিল।
"-ম্যাম, আপনার ঘামে ভেজা বগলের ব্লাউজের অংশ টা কল্পনা করি। শুধু আমি না ম্যাম.. ক্লাসের সবাই আপনাকে কামুকি ম্যাম ডাকে আড়ালে... সিয়াম তো আপনার ক্লাস শেষ হলেই বাথরুমে গিয়ে হাত মেরে আসে। কেউ কেউ বলে আপনি নাকি আপনার হাজবেন্ডের কাছ থেকে চোদা খেতে খেতে কামুকি হয়েছেন। আরিফ বলেছে আপনার দুধ জোড়া একবার টিপতে পারলে সে আপনার গোলাম হয়ে থাকবে।"..
-" উফ!" বলেই ছাত্রের সামনে শীলা তার ভোদাটা চেপে ধরে শাড়ির উপর দিয়ে"।
"-সবার কথা থাক। আর কি কি ভাব তুমি?"
-"আপনাকে করতে ইচ্ছা করে ম্যাম।"
-"কি করতে ইচ্ছে করে?"..
"-আপনাকে চুদতে ম্যাম"।
কাছে এসে ধোন টা হাতে নিয়ে নাড়াচাড়া করতে লাগলো শীলা... "এটা এত বড়!...  এর আগে কাউকে চুদেছো?"
-"না ম্যাম। "
-"আজ আমি তোমার চোদার স্বপ্ন পূরন করবো। কাউকে বলবে না। "..
-" কি বলছেন ম্যাম! সত্যি!.. "
-"হ্যা"।
এই বলে শরীফের ধোনটা মুখে নিয়ে চুষতে থাকে। রোল প্লেয়িং এর নোংরা স্বাদ আস্বাদন করে দুজন। উল্টে পাল্টে পালাক্রমে রাত ২ টা পর্যন্ত চলতে থাকে তাদের লীলা।
সুমনের প্যান্ট পড়ে স্কুল বয় সেজেছিল শরীফ। সেই প্যান্ট এ শরিফ আর শীলার রস মেখে একাকার। শীলা সেই প্যান্ট ধুয়ে রাতেই শুকাতে দিয়েছিল।
বিকেল ৫ টা। হাত মুখ ধুয়ে চা বসাল শীলা। সুমন ঘুমাচ্ছে। চায়ের কাপ নিয়ে বারান্দায় বসতেই পিংকির ফোন।
"-কিরে কি করছিস।"
-"ঘুম থেকে উঠলাম। তুই?"
-"বাচ্চা কে ঘুম থেকে তুললাম। কাল রাতে তোরা এত মজা করলি আমার কারনে। তার ট্রিট দিবি কবে?"
-"ইশ! যা নোংরা বুদ্ধি! তার আবার ট্রিট চাস? "
-"আহারে... নোংরামি বুঝি আগে করিসনি?.. সুখ পাসনি?"..
-" বহুত মজা পাইছি রে দোস্ত। সত্যি.. অন্যরকম লেগেছে। আর কী কী রোল প্লেয়িং করিস তোরা.. বল না?"..
"- হেহ, সতী সাবিত্রীর আবার বাই উঠেছে। আগে ট্রিট দে, তারপর টিপস দিব।"
-" দিব। নেক্সট স্কুলে গিয়েই দিব। এবার বল।"
-"আছে, অনেক কিছু। কিন্তু তুই সেগুলো পারবি না বোধয়। আমাদের ধর্মের মানুষ জন তোদের মত এতো ধর্ম ভীরু না। তাই ওগুলা মাত্রাতিরিক্ত ফ্যান্টাসির জগতে নেয়া যায়। কিন্তু তোরা তো আবার সেগুলা তে ঘিন করিস। পরে আমাকে খারাপ ভাববি। দরকার নেই।"
-" আর কি বাকি আছে। আমরা দুজন এখন অনেক ফ্রি। সে ও খুব মজা পায়। সে তো তোর জামাইয়ের উপর জেলাস। তার ইচ্ছা সেও তোর জামাইয়ের মত নোংরামি করবে। বল তুই... সমস্যা নেই।"
-"হা হা হা হা। তাই! লাভ নেই। আমার জামাই ওয়ান পিস। ওর মত পারবে না। "
-" কি কি করে তোর জামাই?"
-" শুনতে চাস?... শোন.. চোদার সময় আমার নোংরা গালাগালি শুনতে ভালো লাগে। কাল তাকে বলেছিলাম এ কথা... উফ! কত নোংরা নোংরা গালাগাল যে আমাকে করলো!. উত্তেজনায় আমার সেক্সে চরম পর্যায়ে উঠে গেছিল। আমার চিতকারে আমার ছেলে ঘুম থেকে উঠে গেছিল। আমার সেদিকে খেয়াল নেই। ভাগ্যিস ছেলে এখনো এসব বুঝে না। বয়স মাত্র ৩। খচ্চর টা ছেলের সামনেই আমাকে আচ্ছামত গালি দিয়েছে, চুদেছে। "..
-" আহারে... আসলেই তোরা পারিস বাবা... তোদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। "
-" হুম। তবে যাই বলিস... আমি তার সব আব্দার রাখার চেস্টা করি। যেন অন্য কোন মেয়েদের দিকে চোখ না দেয়। আমি এক্ষেত্রে সফল। ও আমাকে ছাড়া আর কারো সাথে সেক্স করার স্বপ্ন দেখবে দূরে থাক... ভাবনা ও আসবে না। আমার মত এত টেস্ট কেউ তাকে দিতে পারবে না। তার ও আমাকে ছাড়া অন্য কাউকে দিয়ে পোষাবে না। সে আমার ব্যাপারে খুবই লয়াল। তার সব ভালোবাসা আমাকে ঘিরেই থাকে। "..
-" হুম.. শরীফ ও অনেক ভালো রে... বাসায় যতক্ষণ থাকে...সবটা সময়ই আমাকে দেয়। আমার প্রতি তার একধরনের নেশা কাজ করে। আমি চাই তার এই নেশা জনম জনম থাকুক। আমিও চেস্টা করবো তাকে আজীবন মন্ত্রমুগ্ধ করে রাখতে।"
-"হুম... মনে করে ট্রিট টা দিস। নইলে আর টিপ্স দিব না"।
-"নিস নিস। যত পারিস খাস। জামাইয়ের তো সবই খাস। খাদক একটা। হা হা হা হা"।
-"হা হা হা হা। তুই বুঝি খাস না?.. কুত্তি।"
"-হুম। খাই। তুই আরো খিদা বাড়াই দিলি। এখন আরো বেশি করে খেতে হবে।"
রাত ৯ টা। শরিফ, সুমন আর শীলা টেবিলে ডিনার সারছে। সুমনের পড়াশোনার হাল হকিকত সহ সংসারের সব আলোচনাই হয় টেবিলে। খাওয়া দাওয়া সেরে একসাথেই টিভি দেখলো তিনজন। জি বাংলায় কলকাতার মুভি "কাদের কুলের বউ" চলছিল। মুভিতে কনিনীকা ব্যানার্জির লাস্যময়ী চরিত্র আর মাঝে মাঝেই বিভিন্ন পুরুষের সাথে বেলাল্লাপনা দেখে শীলা বারবার শিহরিত হচ্ছিল। সুমন মাঝপথে উঠে গিয়ে পড়ার টেবিলে বসলো। এই ফাকে শরীফ হাত টা শীলার কাধে রাখলো। মুখটা  টেনে ঠোটে কিস করলো শরীফ...
"-কী করছো, সুমন দেখবে তো। "
-"দেখলে দেখুক। সে কি খোকা নাকি। ম্যাচিউরড হচ্ছে। নইলে কি চলে যেত।"
-"ইশ! বদমায়েশি বেড়েছে! কনীনিকা ব্যানার্জি কি মাথা নস্ট করে দিল নাকি?"..
-"কনীনিকার সাধ্য কি তোমার মত আমাকে ঘিরে রাখে?"..
-"উম্মম্ম। ছাড় এখন। মুভিটা শেষ করি। বেডে গিয়ে যা খুশি করো।"
১১ টার দিকে রুমে ঢুকে ড্রেসিং টেবিলের উপর একটা ব্যাগ দেখতে পেল শীলা।
-"কি এনেছ আজ?"
-" খুলে নিজেই দেখো।"
ব্যাগ থেকে একে একে বের করে আনলো শীলা। দু" জোড়া ব্রা প্যান্টি... দুটো লিংগারি.. বডি মাসাজ ওয়েল.. শর্ট লেগিংস প্যান্ট.. ফেস ওয়াশ.. সহ নানা প্রসাধনী। নতুন একটা ক্রিম "Puffer"।
"-এই, এটা কী গো?"
-" কাছে আনো, দেখিয়ে দিচ্ছি। "
কাছে আসতেই জড়িয়ে ধরে কোলে তুলে নেয় শীলা কে। এক হাতে কোমর থেকে পুরো পাছাটা টিপে বলে...
"-এটাকে বলে বাট লোশন। এটা তোমার পাছাটার শেপ ঠিক রাখবে।"
-" বাব্বা! ব্রেস্ট ক্রিম এর পর এখন আবার বাট ক্রিম!.. তুমি কি গো!... বেশি ফুলে যাবে না তো আবার?"
-"না। হাল্কা একটু গোল হবে। শেপ ঠিক রাখবে। "..
-" আমার এত যত্নাত্তি!... নিজের জন্য তো কিছুই কিনো না।"
-"আমার আবার কি লাগবে?... আমি পুরুষ মানুষ।"
-"লাগবে। অনেক কিছুই লাগবে। এই শরীর টা কে ফিট রাখা লাগবে। আর আমার সনু বাবুটা কে ও ফিট রাখা লাগবে।"
-"সেটা তোমার দায়িত্ব।  তুমিই ওটার যত্ন নিবে।  এখন যাও। ব্রা প্যান্টি গুলো পরে আসো।"
-"এখনই পড়তে হবে?"..
-"হ্যা"
শীলা গিয়ে প্যাকেট থেকে ব্রা টা বের করতেই গোলাপি রংয়ের ফোমের ব্রা দেখে হেসে ফেললো...
"-এই, আবার ফোম এনেছ! তোমাকে না মানা করলাম।"
-"একটা ফোম, একটা নরমাল আছে, দেখো। ফোমটা শাড়ির সাথে পরবে। "
-"ফোম পরে স্কুলে যেতে আনইজি লাগে। বুক ফুলে থাকে... রাস্তায় সবাই তাকিয়ে থাকে। "..
-" তাকাক। ওরা তাকিয়ে মজা পেলে পাক।"
-"ওহ, তাহলে তোমার কোন সমস্যা নেই?"
-"সমস্যা আছে। যদি আমার এই বউটা অন্য কারো নজরে পড়ে যায়... আমার অনেক ক্ষতি হয়ে যাবে। বলেই পাজকোলা করে বিছানায়  শুইয়ে দেয়।
প্যান্টি আর গোলাপি ব্রা তে চুল ছড়ানো শীলা কে দেখতে সেক্স বোম্ব লাগছে। শরীফ এক দৃষ্টিতে তাকিয়ে থাকে শীলার দিকে।
-"কী দেখছো,!  কেমন লাগছে বলো?"..
শফিক কিছু না বলে শু রেক থেকে হিল গুলো নিয়ে এল। এনে নিজেই পরিয়ে দিতে লাগলো শীলার পায়ে।
"-কী করছো, এখন হিল কেন?"..
-" তোমাকে আরো কামুকী রুপে দেখতে ইচ্ছে করছে... তাই।"
"-হিল পরলে কামুকী লাগে?.."
"-হুম... কামুকীর চেয়ে ও......"
-"কী? কথা শেষ কর."
"-সেক্স বোম্ব লাগে। "
-"উহু... এটা প্রায়ই বলো। অন্য কি বলতে চেয়েছিলে বলো।"..
হিলের ফিতে লাগিয়ে শরিফ একেবারে শীলার বুকের কাছে চলে এসে মুখোমুখি তাকিয়ে রইল।
-"পচা গালি এসেছিল। শুনবে?"..
-"হ্যা। শুনবো.. বলো"।
-"সেক্সী মা.. গী দের মত লাগে।"..
. চোখ লাল হয়ে গেল শুনে। কামার্ত চোখে শীলা তাকিয়ে আছে শরীফের দিকে। "শুধু এটুকুই!"
"-আরো আছে। শুনতে চাও?"
-"হ্যা। যত নোংরা ভাষা আছে, বলো। আমি শুনবো। পিংকির জামাই নাকি ওকে চোদার সময় অনেক গালাগাল আর খিস্তি করে। ওর নাকি শুনতে ভালো লাগে। আজ "মাগী" শব্দ টা শুনে আমার ও অন্যরকম উত্তেজনা কাজ করছে। তুমি যা যা নোংরা গালি জান, আমাকে বলবে। "
-"উম্মম্মম্মম্মম".. ঠোটজোড়া আচ্ছামত চুষে চলে শরীফ.. কানে কানে বলে... "আজও চাও নাকি.. রোল প্লেয়িং? "
-"হুম।চাই".
-কোন রোল?"..
"-তুমি যে রোল বলবে। সে রোল।"
"-সত্যি?"..
-" হ্যা... আমি সব রকমের সেক্সে তোমাকে সুখ দিতে চাই। তুমি যেভাবে বলবে, সেভাবেই।"
শরীফের যেন সেক্স চরমে উঠে গেল। এতোটা যাদু তাকে কেউ করতে পারেনি এ জীবনে। এক শীলা এসে তাকে যেভাবে বশ করেছে.... মৃত্যু ছাড়া এই মোহ কাটানোর সাধ্য কারো নেই।
-"কী ভাবছো?. শরীফ.. আমি এ জীবনে যা চেয়েছি, তুমি ঠিক তাই দিয়েছো। আমি তোমাকে এই সুখ দিয়ে তার বিন্দুমাত্র তৃপ্তি পেতে চাই। তোমার যেভাবে খুশি, আমাকে করবে। কিন্তু প্লিজ... আমাকে কখনো ছেড়ে যেও না।"..
শরীফ শীলার ঠোটে ঠোঁট রেখে চুষে চললো। শীলা আর কোন কথা বলতে পারলো না।
"-আজ তুমি আমাকে যা বললে... আমি আর কিছু চাইনা। কেবল চাই, সারাজীবন তুমি এভাবেই আমাকে আগলে রেখো। "
"-আই লাভ ইউ শরীফ"।
"-আই লাভ ইউ টু ম্যাম.."
শীলা হেসে ফেলে...। আজও তাকে ম্যামের ভূমিকায় অভিনয় করতে হবে।
"-দুস্টু ছেলে। চটি পড়ে পড়ে ম্যাম কে কল্পনা করে হাত মারো। আর হাত মেরে সুখ নিতে হবে না। এখন থেকে ম্যাম কে চুদেই সুখ নিবে। ঠিক আছে?"
-"জ্বি ম্যাম। আপনি আমার কল্পনার রানী। আপনাকে চুদে সুখ দেবার সব চেস্টা করে যাব।"
-"চটি বইয়ে যেভাবে চুদে... ওভাবে চুদতে হবে কিন্তু।"
-"হুম। আপনকেও চটি গল্পের মতই রেস্পন্স করতে হবে।"
চটি পড়ার অভ্যাস শীলার আছে। কলেজ জীবনে বান্ধবী রা প্রায়ই দিত তাকে চটি বই। সেগুলো পড়ে সে নিষিদ্ধ অনেক সম্পর্ক জেনেছে। নানা নোংরামি ও শিখেছে। মাস কয়েক আগে সুমনের বিছানার বালিশের তলে পেয়েছিল একটা। নেরেচেরে রেখে দিয়েছিল। এই বয়সে ছেলেরা এসব পড়েই। আর এসব ব্যাপারে শীলা মুক্তমনা বলেই ব্যাপারটা স্বাভাবিক ভাবে নিয়েছে।
ইতিমধ্যে শফিক শীলার হাত দুটো টেনে উপরে তুলে নিল... নাক মুখ ডুবিয়ে দিল শীলার বগলে। লোমহীন হালকা ঘামে ভেজা বগলটা চুষে দিচ্ছে। জিভের ছোয়া পেয়ে শীলা কেপে কেপে উঠছে। এ যেন অসহ্য সুখ। যা নিতে গেলে মাথা ঠিক থাকে না। দিক বেদিক জ্ঞান  লোপ পায়। কাতরাতে থাকে শীলা...

"-আরেকটু থুতু ঢেলে চাট শফিক... তোমার ম্যামের খুব সুখ হচ্ছে।"
"-আচ্ছা ম্যাম।"
শফিক আরো থুতু মেখে নিল বগলে। ব্রা টা খোলেনি এখনো। পালাক্রমে দুটো বগল চেটেই চলছে। শফিকের এ ব্যাপারটি শীলার কাছে ইউনিক লাগে। চোদার আগে ইচ্ছে মত চাটাচাটি আর আদর করে নেয়। এই আদর গুলো সব পুরুষ পারে না।
শফিক কে নিচে ফেলে এবার শফিকের উপর উঠে বসে।
-"ম্যাম কে তো চেটেপুটে জল খসিয়ে দিলে। এবার ম্যাম তোমাকে চুষবে।" বলেই শফিকের বুকের উপর চুমুতে ভরিয়ে দিল। শফিকের নিপল গুলো ও চুষে দিচ্ছিল। সুরসুরি আর উত্তেজনায় শফিক পাগল হবার উপক্রম। 
পাজামা টা নামিয়ে ধোনটা নেড়ে মুখে পুড়ে নিল শীলা।  আরামে চোখ বন্ধ হয়ে আসছে তার। মুখের মধ্যেই ঠাপালো কিছুক্ষন। তারপর ব্রা টা খুলে ছুড়ে ফেলে দুধ জোড়া ক্ষুধার্ত বাঘের মত চুষে কামরে চললো।
খানিক পর শীলা কে কোলে করে ড্রইংরুমে নিয়ে গেল শফিক। এ রুমে দরজা নেই। শীলা কিছু বুঝে উঠতে পারলো না। "কি করছো, কই নিয়ে যাচ্ছো?"..
-" আপনাকে সোফায় ফেলে চুদবো ম্যাম।"
নিয়েই সোফায় বসিয়ে দিল শফিক। প্যান্টিটা টেনে নামিয়ে দিল। পা ফাক করে শীলার যোনিতে মুখ ডুবিয়ে দিল।  "আহ!" করে শব্দ করেই দেখে নিল সুমনের রুমের দরজার দিকে। নাহ! দরজা বন্ধই আছে। ১২ টার বেশি বেজে গেছে। ঘুমিয়ে পড়ার কথা সুমন।
এদিকে শরিফের চাটাচাটি চলছেই। জিভ টা কে সরু করে যোনির গভীরে নিয়ে যেতে চাচ্ছে শফিক। সুরুত সুরুত করে রস টেনে টেনে খাচ্ছে। ঠিক গরুর নেহারিরি হাড় থেকে যেভাবে মজ্জা গুলো টেনে টেনে খায় মানুষ। শীলার মনে হচ্ছে শফিক অনেক তৃষ্ণার্ত। একমাত্র পানীয় হল তার যোনির রস। আরামে শীলার গোঙানী রুপ নিচ্ছে চিতকারে....
-"ম্যাম আস্তে শব্দ করুন। আপনার ভাই জেগে যাবে তো!"
অতি উত্তেজনা মানুষের হিতাহিত জ্ঞান লোপ লোপ করে দেয়। শীলার ও বোধয় তাই হল। 
-"জাগলে জাগুক। এসে দেখুক তার বোন কে তার স্কুলের ছাত্র কীভাবে সুখ দিচ্ছে। চাটো শফিক, তোমার ম্যামের সব রস চেটেপুটে খাও। হ্যা হ্যা... এভাবে... আরো ভিতরে।"
রস খেয়ে শীলাকে উল্টিয়ে সোফার উপর পাটিতে হাত রেখে শীলা কে ডগি পজিশনে বসালো। পেছনে গিয়ে পাছার দাবনা দুটো দু হাতে ফাক করে পাছার ফুটো তে চুমু খেতে লাগলো। 
শীলা পেছনে হাত নিয়ে শরিফের মাথাটা আরো চেপে ধরে।
শীলা আর সহ্য করতে পারলো না। "-প্লিজ.. ঢুকাও এবার।"
শরিফ পেছন থেকেই ধোনটা ঢুকিয়ে ঠাপাতে থাকে। চুল গুলো ছড়ানো। শরিফ এক হাতে চুল গুলো কে মুঠো করে টেনে ধরে। সারা ঘরময় থপ থপ শব্দ। সাথে শীলার গোঙানি।
ভেতরের রুমে সুমন পড়ছিল। তার বোনের গোঙানির শব্দ পেল। সাথে থপ থপ শব্দ ও। ডিম লাইট জ্বলছিল ড্রইংরুমে। সুমন বুঝতে পারছিল... তার বোনটা দুলাভাই এর কাছে চোদা খাচ্ছে। দরজা টা খুলে উকি দিতেই নিজ চোখে দেখতে পেল ড্রইংরুমের সোফাতে। "-বাহ! আজ ড্রইংরুমেই লাগাচ্ছে। স্পস্ট দেখা না গেলেও ডিম লাইটের আলোতে ধারনা করা যাচ্ছিল। যদিও সাথে সাথেই দরজা বন্ধ করে দিল সে। শীলার উল্টো দিকের রুম বিধায় সে দেখতে পেল না। তবে শরিফ বুঝেছিল যে সুমন দরজা খুলে দেখেছে। ওদিকে সুমনের মাথায় যেন কারেন্ট খেলে গেল। তার বোনের এই অবস্থা দেখে। কিছুটা খারাপ লাগা, আর ঘৃনা...  যেন মেলাতে পারছিল না। নিজেদের রুম ছেড়ে ড্রইংরুমে কেন। সাথে মনের মধ্যে উল্টাপাল্টা চিন্তাও ঘুরতে লাগলো... তারা দেখে ফেললো না তো!
শরিফ শীলা কে কোলে তুলে নিয়ে আবার বেডরুমে এলো।
"-সোফাতে ভালোই লাগছিল। আবার বেডরুমে আনলে কেন।"
"-সুমন দরজা খুলে দেখেছে। ও ঘুমায়নি।"
-"দেখলে দেখুক। সমস্যা কি?"
-"তোমার খারাপ লাগবে না?"
-"না। ও জানে ওর বোন প্রতি রাতে তার দুলাভাই এর চোদা খায়।"
শুনে শফিক যেন বন্য হয়ে উঠলো। ছোট ভাইয়ের সামনে তার বোনকে চোদার বিকৃত বুনো উত্তেজনা তার শরীরের রগ গুলো ফুলিয়ে দিল। ধোনের শিরা গুলো ও বোধয় ফুলে উঠলো। শীলা এখনকার ঠাপগুলো তে অন্যরকম জোর টের পাচ্ছিল। মনে হচ্ছিল একদম নাভি পর্যন্ত চলে এসেছে ধোনটা। এভাবে তেতে উঠবে... শীলা আগে ধারনা করেনি।
"-ওয়াও... আরো জোরে চুদো শরিফ। চুদে চুদে আমার ভোদাটা লাল করে দাও। যেন হিসু করতে গেলেও তোমার চোদার কথা মনে পড়ে।"...
-" দিচ্ছি ম্যম, দিচ্ছি। আপনাকে চুদে চুদে আজ মাগী বানাবো।"
-"উফ! দারুন!.. আরো বলো সোনা। আরো গালি দাও।"
-"বেশ্যাদের মত টাকা দিয়ে চুদবো। চুদে চুদে ভোদা ফাটিয়ে দিব।"
-"অহ!! ফাক মি! আমি তোমার বেশ্যা দাসি হয়ে থাকবো। প্লিজ.. চুদো।"
এরকম চলতে থাকলো আরো আধ ঘন্টা। মাঝে শীলা ওয়াশরুমে গিয়ে হিসু করে এসেছিল। আজ সব মাল শীলার দুধের উপর ঢেলে দুজন ক্লান্ত হয়ে শুয়ে রইল। পুরো বিছানা উলটপালট। 
শুক্রবার সকাল। শরিফ উঠে দেখলো সব অগোছালো। শীলা ঘুমোচ্ছে। চাদর দিয়ে শীলা কে ঢেকে দিয়ে রুমটা গুছিয়ে বাজারে রওনা হল।
[+] 5 users Like Himel98's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
টির দিনের বিকেলটা শীলা আর শফিক ঘুরতে বের হয়। সারা বিকেল সন্ধ্যা ঘুরে রাতে বাসায় ফিরে।
আজ কি মনে করে শীলা যেতে চাইলো না। বললো বাসায় থাকবে। বিকেলে একবার বিছানায় নিয়ে শুয়েছিল শরিফ। শীলা বারন করলো পাগলামি না করতে। গতরাতে এমনিই অনেক পরিশ্রম হইছে। সে চায় শরিফ ছুটির দিনটা বিশ্রাম নিক। যদি ও দিনে ৪/৫ বার সেক্স করার রেকর্ড ও দুজনের আছে। তবুও শীলা যেন একটু সাবধান। ইদানীং তাদের সেক্সের ইন্টেসিটি বেড়ে গেছে... এবং ঘন্টা ২ এর আগে থামেনা। শরিফ কে দুপুরের খাবারের পর যত্ন করে এক গ্লাস গরুর দুধ খাওয়ালো। বিকেলে নিজেই ব্লেন্ডারে জুস করে দিল। শরিফ একবার দুস্টুমি করে বলেছিল, " এটা তো আঙুরের জুস। তোমার জুস খাওয়াবে না?"..
-"অসভ্য! ওটা রাতে খাইয়েন।"
বিকেলে শরিফ ঘুমুচ্ছিল। এই অবসরে শীলা ঘরের কাজ সেরে মোবাইল হাতে নিয়ে অনলাইনে ঢু মারলো।
হোয়াটসঅ্যাপে পিংকি কে অনলাইনে পেল। নক করলো।
-" কীরে ছুটির দিন কেমন গেল?"
-"আর কেমন যায়! বুঝিসই তো।"
-"আজোও তোর বর কে রেহাই দিলি না?.. "
-"আর রেহাই!....  উলটো ছেলেটা কে ও আমার মায়ের বাসায় পাঠিয়ে দিল। নির্বিঘ্নে ঠাপাবে বলে।"
-"হা হা হা হা। তোর জামাই তোকে খাবলে ছিড়ে খায়। কাবাব মে হাড্ডি রাখবে না। "
-"হাড্ডি তো আছেই। আমার বড়দা এসেছে বেড়াতে। বৌদি কে নিয়ে। তারা পাশের রুমে আছে। এই সময়ও তার ঠাপানো চাই।"
-"বলিস কি! তারা শুনতে পায়নি তো?"
-"সে কি আর বলতে। ভাগ্যিস আমাদের ফ্যামিলিতে
সেক্স ব্যাপারটা ওপেন। নইলে রক্ষা ছিল না।"
-"হুম... তোর দাদা নিশ্চই পাশের রুম থেকে তোর চোদা খাওয়ার শব্দ উপভোগ করছে। তোর যে শরীর... যে কেউ দেখলেই মাথা নস্ট হবে। "
-"সে আর বলতে... বৌদি তো বলেই বসলো পরে... এক দিকে বোনের চিতকার আরেকদিকে ভাইয়ের ঠাপ... উফ... তোমারা পারো ও... এত সেক্স কোত্থেকে আসে তোমাদের?"
শুনে শীলা বেশ হাসলো।
"-আচ্ছা, তোদের যেহেতু ফ্যামিলি বন্ডিং ভালো, গ্রুপ সেক্স করলেও তো পারিস। চটি গল্পে গ্রুপ সেক্সের কাহিনী পড়েছি। বেশ উত্তেজক লাগলো। "
-"আর বলিস না রে। খুব দ্বিধায় আছি। আমার ভাতারের সখ জেগেছে... আমার দাদাকে দেখিয়ে আমাকে চোদার। সে কদিন ধরেই এই আব্দার করে আসছে। ভাইয়ের সামনে বোনকে চোদার নাকি অন্যরকম মজা।"
-" আরে, গতকাল আমিও সেইম ফিলিংসে চলে গেছিলাম। হঠাৎ তার সাধ হল সোফায় ফেলে করবে। কোলে করে ড্রইংরুমে নিয়ে সোফায় ফেলে চুদছিল। আমার ভাই হারামজাদা টা জেগে আছে, মনে ছিল না। ও নাকি দরজা খুলে ড্রইংরুমে উঁকি দিয়ে দেখেছে। উফ! তখন উত্তেজিত ছিলাম... বলে ফেলেছিলাম দেখলে দেখুক... পরে লজ্জা লেগেছে।"
-"বাহ! আমার আগেই এটার সাধ নিয়ে নিলি কুত্তি!.. আমার ও শুনে উত্তেজনা কাজ করেছিল... আবার লজ্জা ও লাগছে। দাদা যদি ভালোভাবে না নেয়... তার চেয়েও বড় কথা... দাদা যদি নিজেকে কন্ট্রোল করতে না পারে... "
-" তোদের ফ্যামিলি তো সেক্সের ব্যাপারে ওপেন... তাও তুই আনকমফোর্ট ফিল করছিস!!.."
"-সে ঠিক আছে। কিন্তু বুঝিসই তো... পুরুষ মানুষ...  বৌদিকে ফেলে যদি আমার দিকেই তাকিয়ে থাকে... বৌদি কষ্ট পাবে।"
-"তা ঠিক। তবে আমার মনে হয় তোর দাদা অন্যরকম মজা পাবে। আরে, এখনকার পোলাপানদের অনেক সাহস। আমার ভাই কে আমি আমি কয়েকদিন দেখছি আমার ব্রা শুকতে...প্যান্টি শুকতে। তোরা তো ওপেন সেক্স ফ্যামিলি। সমস্যা হবে না। তোর বৌদিকে ম্যানেজ করতে পারলেই হবে।"
-".. হুম... আসলেই.. এ যুগের ছোকরা গুলো বেশ পাজি। এরা ফ্যামিলির কাছেই সেক্স ব্যাপার গুলো আয়ত্ব করে। এই বয়সী বাচ্চা গুলো আচল টা একটু সরলেই তাকিয়ে থাকে বুকের দিকে... বাথরুমে গিয়ে খেচে..."
-"... আমার কিন্তু ব্যাপারটা ভালোই লাগে যাই বলিস.."
দুজনই আরো অনেক্ষন আলাপচারিতা চালিয়ে গেল..
তারপর অনলাইনে কিছুক্ষন চটি গল্প পড়লো। বেশিরভাগ গল্পই পারিবারিক ইন্সেস্ট গল্প। আগে এসব কাল্পনিক বিকৃত মস্তিস্কের গল্প মনে হলেও ইদানীং এসব বাস্তবে হচ্ছে। বেছে বেছে ২/৩ টা গল্প পড়লো সে। বর্ননা গুলোতে নোংরা ভাষা গুলো তার খুব ভালো লাগে। পড়ে পড়ে গরম হয়ে গেল...। ওদিকে শরিফ ঘুমোচ্ছে। তাকে ডেকে তোলা দরকার। সন্ধ্যা ঘনিয়ে আসছে।
***

রাত ১১ টা। শরিফ শীলার গায়ে গা হেলিয়ে মোবাইলে ব্রাউজ করছে। শীলা স্কার্ট এর সাথে হাতা কাটা টি শার্ট পরা। পেপারের পাতা উল্টাচ্ছিল।
-"কী করলে সারা বিকেল? আজ ঘুরতে গেলে হত না? পুরোটা দিন অলস কাটালাম।"
-" পিংকির সাথে বকবক করলাম। আর একদিন ছুটির দিনটা বাসায় কাটালে কী হয়?."
-"তোমার বান্ধবী ও কি আজ বাসাতেই কাটালো নাকি?"
-"হুম। অনেক রোমান্স আর জামাইর আদরে দিন কাটিয়েছে।' -- হাসতে থাকে শীলা।
-"এ আর নতুন কী! প্রায়ই তো ওর আর ওর হাজবেন্ডের সেক্স ফ্যান্টাসির গল্প শুনি। ওদের ফ্যান্টাসি কি ফুরায় না?"..
-"না। * রা এমনিতেই সেক্সের ব্যাপারে খোলামেলা। কোন অজাচার সেক্সে ওদের বাধা নেই। একসাথে সবাই মিলে ড্রিংস করা, ফ্যামিলির সবাই সবার সব গোপন জানে। এমনকি ওর বর দাদা পাশের রুমে জেগে থাকা অবস্থায় ওরা সেক্স করে। ওরা এসব খুব এনজয় করে।"
-"হুম। মাঝে মাঝে এসব অনেক উত্তেজনা বাড়িয়ে দেয়। আর ওর হাজবেন্ড ও ওর মতই কামুক। দুজনই একরকম হওয়াতে ওদের ফ্যান্টাসি গুলো উপভোগ্য হয়।"
-"ইশ! খুব বুঝো না!. কেন? আমাদের সেক্স উপভোগ্য হয় না?"
-"হুম.. হয়। তবে ওদের মত নয়।"
-"ওদের মত করার খুব সখ?.."
-"সখ না। ওদের চেয়েও বেশি করার ইচ্ছা।" বলেই মোবাইল রেখে পেপার সমেত শীলা কে জড়িয়ে বুকে নিয়ে শুয়ে পরে শরিফ। বুকে বুক লেপ্টে দুজন দুজনের দিকে তাকিয়ে থাকে।
শীলা, -"তুমি যেভাবে চাবে, আমি সেভাবেই তোমাকে সুখী করতে চাই। আমার জীবনে তোমার মাঝে আমি সব পেয়েছি। তোমাকে কিছু দিতে পারাটা আমার সৌভাগ্য। পিংকি আর অমল যতটা সুখী, আমি তাদের চেয়ে কম সুখী নই শরিফ।"
--"যদি আজ অন্যরকম কিছু করতে চাই, রাগ করবে?" অনেকটা সরু গলায় জানতে চায় শরিফ।
-"তুমি তাতে সুখী হলে আমি হাসিমুখেই রাজি। কি চাও বল?"
কিছুক্ষন চুপ থাকে শরিফ।
"-ব্যাপারটা খুবই পারভার্ট। সাহস পাচ্ছি না।"
-"আমার কাছে বলতেও সাহসের অভাব?.. বলে ফেলো"।
কিছুক্ষন আমতা আমতা করলো। শীলা তাকে অনেক স্বাভাবিক করলো।
"-আজ রোল প্লেয়িং টা....  "
"-কোন ক্যারেক্টারে করতে চাও বলো?."
শরিফ বলতে পারছিল না।
শীলা বারবার তাগাদা দিচ্ছিল। আরো সহজ করার জন্য নিজেই বললো,
-"যত নোংরাই হোক। আমি করবো।  তুমি বলো।"
শরিফ যেন ভারমুক্ত হল।
শীলার ভেতরে তখন রোল প্লেয়িং এর চটি গল্পের নানা ক্যারেক্টার উকি দিচ্ছে। কী হতে পারে! অনেকটা শিহরন তার মাঝেও কাজ করছে। ভেতরে ভেতরে তার ভেতরের নোংরামি ও বাধ ভাঙ্গতে চাচ্ছে।
................."আজ আমি.... সুম..ন.. হতে চাই। তুমি শীলাই থাকবে।"

শোনার সাথে সাথে শীলা চোখ বন্ধ করে ফেলে। শরিফের বুকের মাঝে মাথাটা ছেড়ে দেয়। কিছুক্ষন দুজনেই চুপ। সুনসান নীরবতা।
-"আমি সরি শীলা। কষ্ট পেয়েছো জানি। আমার ভেতরের এই নোংরামি লুকাতে চাইনি তোমার কাছে। তাই প্রকাশ করলাম। প্লিজ.. কথা বল। "..

"-সুমন কিন্তু খুবই নোংরা। সে আমার ব্রা প্যান্টি নিয়ে লুকিয়ে লুকিয়ে ঘ্রান শোকে। সে এত ভদ্র না। ভদ্রতা দেখালে ক্যারেক্টারের সাথে মিশতে পারবে না।"...

দুজনেই হেসে উঠে একসাথে। সাথে সাথে কিস করে শক্ত করে ধরে।
-" উফ! তুমি যেভাবে চুপ হয়েছিলে। আমি ভয় পেয়ে গেছিলাম। ভাবলাম রাগ করেছো।"
-"নাহ শরিফ। তুমি যদি আমাকে মা ছেলের ক্যারেক্টার ও করতে বলতে, আমি হাসিমুখেই মেনে নিতাম। নোংরামি যত গভীর, সেক্সের ততো সুখ।"
-"তাহলে চুপ হয়ে গিয়েছিলে যে?"
-"আমার ভাইয়ের কাছে চোদা খাব... কীভাবে কীভাবে মজা নিব... তা ভাবতে হবে না?"..
"ভাইয়ের কাছে চোদা খাব"... কথাটা যেন শরিফের শরীরে ৪৪০ ভোল্টের কারেন্ট খেলে গেল।"
আজ বোধয় শীলা শরিফকে সুখের সপ্ত সাগরে নিয়ে ফেলবে। শুরুতেই যদি নোংরামির ঝাজ এমন হয়... বাকিটা সময় কী হবে... শরিফ ভাবতে চাইল না।
প্লট সাজিয়ে নিল দুজন মিলে।
শরিফ সুমনের মত শীলার নোংরা ব্রা প্যান্টি শুকছে আর খেচতেছে। এমন সময় ঘরে ঢুকলো শীলা।
"-এসব কী হচ্ছে সুমন! কী করছিস।"
অনেকটা অপ্রস্তুত হয়ে ব্রা প্যান্টি লুকানোর চেস্টা করে নিজেকে সামলে নেবার চেস্টা।
"-কিছু না আপু।"
-"কিছুনা মানে! এগুলা কি! ছি ছিঃ তুই আমার ময়লা ব্রা প্যান্টি নিয়ে শুকছিস! আবার মাস্টারবেট করছিস! ছি ছিঃ তোর এত বড় সাহস? এত নোংরা তুই?!"
-"ভুল হয়ে গেছে আপু। মাফ করে দাও। ভাইয়া কে কিছু বলো না।"
"-ছিঃ আমার ঘেন্না হচ্ছে।"
সুমন এখনো তার ধোনটা ঢাকতে পারেনি। সেটা ফুলে ফেপে উঠছে। শীলার সেদিকে চোখ পরতেই... শরীরে শিহরন বয়ে গেল।"
-"পাশে কী ওটা?.. বলেই টান দিয়ে চটি বইটা তুলে নিল।"
"-আপু প্লিজ, ওটা দিয়ে দাও। প্লিজ।".. বইটা নেবার চেস্টা করলো। শীলা বইটা খুলে পাতা উল্টাতে লাগলো। সব গল্পের শিরোনাম প্রায় একই। সবই ভাই বোনের চটি গল্প। তার মাঝে হাল্কা চোখ বুলিয়ে নোংরা সব ভাষা শীলাকে আরো গরম করে দিল।"
ওদিকে সুমন কাদো কাদো অবস্থা। শীলার মনে দুষ্টু বুদ্ধি। শীলা নিজের রুমে চলে এলো। সব গুলো গল্প পড়া শেষ করলো। ইতিমধ্যে তার ভোদা ভিজে উঠেছে। তার মনে ভাইকে দিয়ে চোদাবার প্ল্যান। অনেকটা চটি গল্পের মতই।
একটু পর সুমনের রুমে গেল। সুমন টেবিলে বসে আছে মাথা নিচু করে। শীলা ঢুকেই দরজা বন্ধ করে দিল। সুমন তা দেখে আরো ভয় পেয়ে গেল।
-"চুপচাপ খাটে বস।"
সুমন বাধ্য ছেলের মত তাই করলো।
-"আমার ব্রা, প্যান্টি শুকিস?... আর কি কি করিস বল!"..
সুমন আমতা আমতা করলো।
"-স্পস্ট করে খোলাখুলি বললে পুরষ্কার পাবি। আমাকে চুদতে পারবি। নইলে শাস্তি পাবি।"
সুমন যেন আকাশের চাদ হাতে পেল। মেঘ না চাইতেই জল।
-"বল, আমাকে চুদতে চাস?.."
বিস্মিত চোখে তাকিয়ে রইল সুমন।
"-বলতে বলছি!"
ধমক খেয়ে বললো.. "হ্যা।"
-"তোর দুলাভাই এর মত চুদতে পারবি?"
-"হ্যা। পারবো। " অনেকটা সাহস সঞ্চয় করে বলে উঠে।
-"তুই জানিস শরিফ আমাকে কত সুখ দেয়?.. পারবি?  চুদেছিস কাউকে?"..
"-হ্যা জানি। আমি প্রায়ই তোমাদের দরজায় কান পাতি। তোমাদের সেক্সের শব্দ শুনি। আমি কারো সাথে সেক্স করিনি কখনো। তুমিই আমার কল্পনার সেক্সী নারী। তবে শরিফ ভাইয়ার মত দীর্ঘক্ষন না পারলে ও, তোমাকে তৃপ্তি দিতে পারবো।"..
অনেকটা সাবলীল ভাবে বলে সুমন। আসলে এগুলা তাদের নিজেদের বানানো প্লট। ডায়লগ গুলো ফ্লুয়েন্টলি বলে যাচ্ছিল দুজনে সমানতালে।  কোন পূর্ব প্রস্তুতি ছাড়াই। যাক, ওদের কথোপকথনে ফিরি।
-" আমি যেভাবে যেভাবে বলবো, সেভাবেই করবি। প্যান্ট খোল।"
সুমনের ক্যারেক্টার প্যান্ট খুললো। সুমন আর অপেক্ষা করতে পারলো না। কখন চোদার অনুমতি পাবে, সে প্রহর গুনতেছিল।
ঠাটানো ধোন টা হাতে নিল শীলা। হাতের ছোয়া পেয়ে আরো ফুলতে লাগলো।
"-উফ! ভালোই তো যন্ত্র বানিয়েছিস। দেখি কেমন সুখ দিতে পারিস।"
বলেই ধোনটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। ঠিক যেন ব্লু ফিল্মের কোন নায়িকা। সুমন চোখ বুঝে ফেললো আরামে। নিজের অজান্তেই শীলার মাথাটা হাত দিয়ে ধরে মুখের ভেতরেই ঠাপ দিতে লাগলো।
"-আর না আপু। রস বেড়িয়ে যাবে।"
-"বেরোলে বেরুক। আবার চুষে শক্ত করে দিব।
অনেক্ষন চোষার পর তবেই শীলা ছারলো। সুমন দেখলো শীলার মুখের থুতুতে তার ধোন ভিজে জবজব অবস্থা।
নিজ থেকেই স্কার্ট টা গলিয়ে খুলে দেয় সুমন। ব্রা তে হাত দিতে যাবে, তখনই বলে উঠলো শীলা,
"এখন না, আগে বল আমার পুরনো ব্রা প্যান্টি গুলো কোথায়?".
..-" আমার লকারে।"..
-"শোকা বাদে ওগুলা দিয়ে আর কি করিস?".
-"জিহবা দিয়ে চাটি, মাঝে মাঝে মাল ফেলি খেচে।"..
শীলা যতই নোংরা কথার দিকে যাচ্ছে, শরীফ ততোই নোংরামো মাখা উত্তর দিচ্ছে। দুজনের মুখে আজ যেন কোন বাধা নেই।
"-এত নোংরা তুই! তা তো জানতাম না। বোনের ব্রা প্যান্টিতে মাল ফেলিস! আজ তুই কত নোংরা হতে পারিস আমি দেখবো।!"
-"আমি কতটা নোংরা জানতে চাও?.. তুমি যখন হাট, তোমার ফোলা পাছাটা দেখার জন্য আমি ও তোমার পিছু পিছু হাটি। তোমরা বাসায় না থাকলে তোমাদের রুমে ঢুকি। তোমাদের ফেদা মাখা কাপড় খুজে বের করি। জিহবা দিয়ে চেটে খাই... শুধু তোমার মত মাগী কে একটি বার চোদার বাসনায় কত যে হাত মেরে মাল ফেলেছি, তার হিসাব নেই।"..
-" কি বলিস! আমি কি এতই সেক্সী... যে আমার জন্য এত নোংরামি করিস?"..
-"তুমি শুধু সেক্সী না। তুমি একটা সেক্স বোম্ব। তুমি জানো না, তোমার স্কুলের ছেলে গুলা তোমাকে নিয়ে কত ফ্যান্টাসি করে মনে মনে। আমার কজন পরিচিত ছেলে বলেছে তোমার কথা, তোমার স্কুলের কথা। তারা জানেনা আমি যে তোমার ভাই। জানলে বলতো না। "
-" কি বলেছে ওরা?"
-"বলেছে, শীলা ম্যমের ক্লাস শেষে পোলাপান বাথরুমে গিয়ে খেচে আসে। উফ! মাগির যে দুধ! ফোম পড়ে এসে হাতা কাটা ব্লাউজ এর ফাকে দুধের সাইজ দেখায়। এমন ফোলা পাছা নাকি পর্নস্টারদের ও নাই।"...
শীলা কথা শুনে গুদে হাত ঢলতে থাকে। প্রচুর সেক্স উঠে গেছে কথা শুনে। আজকের রোল প্লেয়িং যেন তাকে স্বর্গ চিনিয়ে আনছে। উফ!.. ভাই বোনের রোল প্লেয়িং এত সেক্সি হতে পারে তার ধারনাই ছিল না। এ যাবত করা সব রোল প্লেয়িং যেন আজকের রোল প্লেয়িং এর কাছে মাথা নত করেছে। সবচেয়ে মুগ্ধ বোধয় শরীফের এমন সাবলীল নোংরা কথার অভিনয়। এতদিন পর আজ যেন শরীফ অন্য রুপে ধরা দিল। এরই মাঝে বেশ কবার শীলার প্যান্টি ভিজে উঠেছে।
শীলা প্যান্টিটা খুলে শরীফের দিকে বাড়িয়ে দিল।
"-দেখ প্যান্টিটা আমার ভোদার রসে ভিজে আছে। আমাকে দেখিয়ে চেটে চেটে খা।"
-"আহ! থ্যাংস আপু।"
প্যান্টির ভেজা জায়গাটা নাকের কাছে ধরে ঘ্রান নিলে।
তারপর জিভ দিয়ে চাটা শুরু করলো। যেন মজার কোন রসগোল্লার রস খাচ্ছে। তার চাটা দেখে শীলা যেন আরো গরম হয়ে উঠলো। তার চোখ মুখ ফুলে লাল রং ধারন করলো।
"-তোর আপুর ভোদার রস এত মজা! উফ! কীভাবে খাচ্ছে দেখো!"..
-" হুম। অনেক ইয়াম্মি। উফ! সারাদিন খেলেও তৃপ্তি পাব না।"
-"আয়, তাহলে এবার ভোদায় মুখ ডুবিয়ে খা।"
বলেই পা দুটো মেলে দিল। ফরসা দুই পায়ের মাঝে ঈষৎ তামাটে ফোলা ভোদাটায় ছোট ছোট করে ছাটা বালগুলো যেন চিক চিক করছে। সুমন রুপী শরীফ একটুও দেরি করেনা আর। ঝাপিয়ে পড়ে শীলার ভোদার উপর। সুরুত সুরুত করে একেকটা চোষন যেন শীলার তলপেটে গিয়ে ঠেকে। এতদিনের চোদা খাওয়া পরিপক্ক নারী হয়েও সেই চোষা সামাল দিতে তাকে হিমশিম খেতে হচ্ছে। ছটফটানি, গোঙ্গানী... রুমের দরজা ভেদ করে যাচ্ছে, সে কথা বলাই বাহুল্য। সেই সাথে একটু পর পর নোংরা কথা গুলো যেন সেক্সের রুপ আরো বাড়িয়ে দিচ্ছে।
"-উফ সুমন! খা। তোর আপুর ভোদার রস পেট ভরে খা। তোর ভাইয়ার মত কামড়ে কামড়ে খা। উফ! আহ! উম্মম্ম।"
-"হুম। আজ সব রস খেয়ে তোমার ভোদা খালি করে দেব। যেন ভাইয়া এসে কিছু না পায়।"
"-উম্ম... লক্ষি ভাই আমার। তোর দুলাভাই এসে রস না পেলে পাগল হয়ে যাবে। ওর জন্যও রাখিস।"
-"আচ্ছা। রাখবো। তার আগে কথা দাও, এখন থেকে আমাকে প্রতিদিন রস খেতে দিবে!"।
-"হ্যা দিব। এখন থেকে প্রতিদিন খাস। প্রতিদিন আমাকে চুদিস।"
শরিফ আর দেরি করে না। ঠাটানো ধোন টা ঢুকিয়ে দেয় শীলার ভোদায়। একনাগারে চুদতে থাকে মনযোগ সহকারে। মনে হয় যেন শরীফ তার আপন বোনকেই চুদছে। বোনের মতই চরিত্রে শীলা দূর্দান্ত অভিনয় করে যাচ্ছে।
হঠাৎ কি মনে করে যেন, শীলার মনে হল সোফায় হাটু গেড়ে বসে চোদা খাবার। শরীফ কে ইশারা করতেই কোলে তুলে সোফায় নিয়ে ফেললো। নিজ থেকেই বললো, "লাইট জ্বলুক"।
"-তোমার ভাই চলে এলে?"
-"তুমিই কিন্তু এখন আমার ভাই। আমি এখনো রোলেই আছি। আর কেউ দেখলে দেখুক, আমার কিছু যায় আসে না। আমি এখন আমার ছোট ভাইয়ের কাছে চোদা খাচ্ছি।"
এ কথা শুনে কামনায় শরীফের শরীরে যেন সেক্সের আগুন খেলে গেল। মুহুর্তেই সোফায় ডগি পজিশনে পেছন থেকে ধোন ঢুকিয়ে ঠাপ শুরু করলো। এ যেন আগের চেয়েও চরম শক্তিশালী, যেন তলপেটে গিয়ে ঠেকছে। শীলা তীব্র চিতকারে রসের বন্যা বইয়ে দিতে লাগলো।
"-ঠাপা, আরো জোরে ঠাপা সুমন!! উফ! ভোদাটা ফাটিয়ে দে চুদে। ভাই আমার... উফ.. থামিস না.. উম্ম... "
শরীফের হিতাহিতজ্ঞান নেই। পাছার উপর কষে কষে থাপ্পর, সেই সাথে ঠাপ... যে কোন কুম্ভকর্ণের ও ঘুম ভাঙ্গতে বাধ্য এই গভীর রাতে। সুমন ও দরজা খুলে তাকিয়ে রইল। যা দেখলো, তা যেন তার বিশ্বাস হচ্ছিল না। তার আপু ডগি পজিশনে চোদা খাচ্ছে। কিন্তু নাম আওরাচ্ছে তার। ব্যাপারটা তার মাথায় ঢুকলো না। লাইট জ্বেলে তারা যদি নিজেদের বেডরুম রেখে এই ড্রইংরুমে চোদাচুদি করতে পারে, তাহলে তার নিশ্চই বাধা নেই দেখার। সেও সাহস করে দেখে যাচ্ছে তার দুলাভাই আর বোনের চোদনলীলা।
শীলার সেদিকে চোখ গেল, কিন্তু কোন ভাবান্তর হল না। পশুর মত আদিম লীলায় মত্ত হয়ে ভাইয়ের সামনেই চোদা খাওয়া উপভোগ করতে লাগলো। শরীফ ও তাকিয়ে দেখলো। সুমনের চোখ লাল.. ট্রাউজারের জিপারের জায়গাটা ফুলে আছে। বোনকে চোদা খেতে দেখে ভাইয়ের ধোন ফুলে উঠা, সেটা দেখা যে এক বিকৃত রুচি.. সেটা জেনেও শরীফ উপভোগ করতে লাগলো। নিজেদের সেক্স জীবনে এমন বিকৃত আনন্দের সাধ এটাই প্রথম। বউয়ের ছোট ভাইয়ের সামনে রেখে বউকে চোদা... উফ!! শরীফের যেন আজ উত্তেজনার শেষ নেই।
শীলা, "-কী দেখছিস দাড়িয়ে দাড়িয়ে?. যা তোর ঘরে যা... " ধমকে উঠলো শীলা।
তার ছোট ভাই সুমন কিছুটা লজ্জা পেয়ে তার রুমের দরজার দিকে হেটে যায়। আড়চোখে পিছু ফিরে দেখে। দরজার লক ধরে ধীরে ধীরে ঢুকতে যেয়েও যাচ্ছে না। বোনকে চোদা খেতে দেখার বিকৃত বাসনা তাকেও চেপে ধরেছে ভীষণ। 
শরীফ, "থাকুক না জান। ও দেখুক... কীভাবে তার বোনকে চুদছি।"
-"দেখলো তো কিছুক্ষন। দেখো না তার প্যান্ট ফুলে আছে। পরে বাথরুমে গিয়ে আমাকে ভেবে ভেবে খেচবে... সেটা তোমার ভালো লাগবে?"
-"খেচলে খেচবে। তোমার স্টুডেন্টরা তোমাকে ভেবে খেচতে পারলে তোমার ভাই ও খেচতে পারে।"
"-পারভার্ট কোথাকার... তোমার কারনে আমিও পারভার্ট  হয়ে যাচ্ছি দিন দিন। ইশ! ও যদি বুঝে ফেলতো যে আমরা রোল প্লে করছি... এবং সেটা ওকে নিয়েই.. কী ভাবতো ও?"..
-"যা ভাবার ভাবুক... ওর ভাবনা দিয়ে আমরা সুখ থেকে বঞ্চিত হব কেন?.পারভার্ট হবার মজা পাও না?"..
-"উম্ম... ফাজিল... পচা ব্যটা.... দেখবো কতটা নোংরামি করতে পারো....." কিছুটা আদুরে অনুযোগ তোলে শীলা। চোদা খেতে খেতে এমন বাক্যালাপ!--- দরজার ওপাশে স্পষ্ট শুনতে পায় সুমন। জিপার টা টেনে নুনু টা বের করে হাতাতে থাকে। ইশ... শরীফ ভাইয়া আমার সামনেই আমার বোনকে চোদার মজা নিতে পছন্দ করে। আর আপু ভাগিয়ে দিল। উফফ!... আপুকে চোদা খেতে দেবার এমন সুযোগ.... আর কি হবে। এই সব ভেবে ভেবে নুনুটা নাড়াচাড়া করছিল। এত সুখ লাইভ সেক্স দেখা! তাও নিজের বোনের!... ব্লু ফিল্ম এই লাইভের কাছে কিছুই না। সারা শরীরে তার কারেন্টের মত শিহরণ দোলা দিতে লাগলো।

এদিকে শীলা একটু ব্রেক দাও বলে উঠে গেল রুমের দিকে। শরীফ ও যেন এটাই চাইছিল মনে মনে। একটু পর যে রুপে ফিরলো... তাতে শরীফের ধোন টা বিদ্যুৎএর গতিতে নড়ে উঠলো। মেরুন রঙের ব্রার সাথে ঢিলেঢালা কালো রং এর প্লাজো, পায়ে কালো হিল পরে ফিরলো। ঠোটে লাল টক টকে লিপস্টিক। চুলগুলো খোপা করা। এ অবস্থায় দেখেই যে কেউ খেচতে শুরু করে দিবে।
-"কী হল! কাপড় পরে নিলে যে?"-- শরীফ বিস্মিত হল। এখনো মাল আউট হয় নি। ব্রেকের কথা বলে এ কেমন আচরণ!
[+] 8 users Like Himel98's post
Like Reply
#3
Valo laglo
Like Reply
#4
দারুন....
Like Reply
#5
Just wow... Waiting for update
Like Reply
#6
khub valo hoichhe
Like Reply
#7
Excellent…make it group and incest
Like Reply
#8
-"ইশ! তুমি বোধয় কাপড় খুলে নিতে জান না! ন্যাকা কোথাকার.... যন্ত্রটার একটু বিশ্রাম দিবে না! একনাগাড়ে এতক্ষণ করলো..... আজ আমার সাড়া রাত চাই।"
বলতে বলতে ফ্রিজ খুললো। হুইস্কির বোতল টা নিল, সাথে বরফ কুচি। ডাইনিং টেবিল থেকে দুটো গ্লাস নিল।
-" এভাবে তাকিয়ে আছো কেন?.."
-"তোমায় দেখি।"
-"পচা দেখাচ্ছে?"
-"না। দেখতে একদম...."
-"কী?.... বলো?"".
-"ইউ আর লুকিং লাইক এ হোর..."
-"এটা বাংলাতেই ভালো শোনায়।"
শরীফের বুঝতে বাকি রইল না.... আজ শীলা চরম খেলা খেলবে তার সাথে। কিন্তু সেটা কোন মাত্রায়... সেটা এক ধাধার মতই মনে হচ্ছে।
সোফায় শরিফের পাশে বসে গ্লাস এগিয়ে দিল।

-"এতক্ষন তুমি খেলেছো। এখন আমি খেলবো। আমার ভাইকে সামনে রেখে আমাকে চুদছো। আমার মাথাটা খারাপ করে দিছো। এখন সামলানোর দায়িত্ব তোমার।"
শরীফ যেন আরো বড় গোলক ধাধায় পড়ে গেল। মাতাল হয়ে সেক্স করতে চাচ্ছে শীলা!.. কী কান্ড যে ঘটায়! এর আগে অবশ্য শীলা মদ যে খায়নি তা না...।  তবে হঠাৎ সেক্সের ফাকে বিরতি বলে আয়োজন করে নিজ থেকেই বোতল নিয়ে আসবে... এটা এবারই প্রথম।
পরপর দু গ্লাস করে খেয়ে দুজন বোতল রেখে একজন আরেকজন জড়িয়ে ধরে সোফায়ই শুয়ে পড়লো। সারা শরীরে শুকানো ঘাম আর হুইস্কির গন্ধে এক ঝাঝালো পরিবেশ। একে অপরের ঠোঁট, জিভ.. চুষে চললো।  ক্ষানিক পর.. শীলা উঠে প্লাজো খুলে সোফায় এলো। শরীফ তখনো শুয়ে।শীলা ঠিক শরীফের মুখ বরাবর এসে দু পা দু পাশে ছড়িয়ে শরীফের মুখের উপর বসলো। কমোডে বসার মত করে।
শরীফ দু হাতে পাছাটা ভালো মত ধরে ভোদাটা নাক মুখ ডুবিয়ে চুষতে থাকলো। সারা ঘরময় চুক চুক শব্দ।
-"সোনা আমার... ভালো করে চুষতে থাকো। জিভটা পুরো ঢুকিয়ে দাও। সব রস চেটে চেটে খাও।"
-" আজ তোমার সব রস খাব। উফ!.. এত্ত গরম হয়ে আছে ভোদাটা..."
-"শুধু রস খাবে?.. আর কিছু খাবে না?"..
-"খাব। তোমার পাছার ফুটোটা ও চেটে চেটে খাব।"...
বলে সোজা জিভটা চালিয়ে দিল পাছার ফুটোতে।
"আহ!"..শীলা আতকে উঠলো। যেন কারেন্টের শক খেল সে।
" সোনা পাখি আমার.. খাও৷ সব তো তোমারই। উফ!..আহ!.. "
পাছার উপর শরীফের থাবড়া পরতেই কেপে উঠলো শীলা। কন্ঠ অনেকটা জড়িয়ে যাচ্ছে তার। সেটা কি পাছা চাটার সুখে নাকি মদের মাদকতায়-- বোঝা মুশকিল।
-"তোমার ভাই তো আজ ঘুমাতে পারবে না তোমার চিৎকারে। "
-"ঐ বোকাচোদা না ঘুমালে না ঘুমাক। তাতে আমার কি!.. আমার সুখ আমি বুঝে নিব।"
শীলা বেশ ভালোই মাতাল হয়েছে বোঝা যাচ্ছে। নিজের ভাইকে উত্তেজনায় বোকাচোদা বলে গালি.... অবশ্য শরীফ ভালোই উপভোগ করছে। স্ল্যাং, নোংরামি এগুলোকে সে ভালোই উপভোগ করে।
[+] 3 users Like Himel98's post
Like Reply
#9
dada kono kotha hobe na just awesome, update chai
Like Reply
#10
.....   একনাগারে ঠাপিয়ে বেশ হাপিয়ে উঠেছে শরিফ।একটু থেমে চোখ ঘুড়াতেই দেখলো সুমন তাকিয়ে আছে দরজার কোন থেকে। শীলার ও সেদিকে চোখ গেল। সোফায় পড়ে থাকা ওড়নাটা দিয়ে বুকটা ঢাকলো কোন মতে। চোখে তার ভয়ংকর রকমের যৌন মাদকতা। ভাইয়ের লুকিয়ে দেখাটা কে তাই আর বেশ গুরুত্ব দিলো না। আবার কখন ঠাপ শুরু করবে তারই প্রতীক্ষায় ছিল।
শরিফের মাথায় নোংরা ফেতিশ জেগে উঠলো।

--"শীলা, আমার খুব ইচ্ছে করছে সুমন কে ডেকে এনে পাশে দাড় করিয়ে দেখিয়ে দেখিয়ে তোমাকে ঠাপাতে.... তোমার কি খারাপ লাগবে?"... কিছুটা নিচু স্বরেই জানতে চায় শরীফ। কন্ঠে তীব্র সেক্সের উত্তেজনা... অভিজ্ঞ শীলার সেটা না বুঝার কথা না। কিন্তু শত হলেও আপন ভাই, কিছুটা দ্বিধা, লজ্জা পেয়ে বসলো শীলা কে। শীলা কয়েক সেকেন্ড চুপ করে কিছু একটা ভাবলো। তারপর শরীফ কে অবাক করে দিয়ে শিলা নিজেই ডাক দিল,
"সুমন, এদিকে আয়!"
সুমন ধীর পায়ে বেরিয়ে সামনে এলো। লজ্জায় মাথা নিচু করে রইল। শীলার উলংগ শরীরের দিকে তাকানোর সাহস পাচ্ছে না। সাবধান করার পরও লুকিয়ে দেখতে গিয়ে ধরা পরার ভয়ও কাজ করছে।
-"লুকিয়ে লুকিয়ে দেখার চেয়ে এখানে দাড়িয়েই দেখ। খবরদার, ভুলেও কাউকে বলবি না। কেউ জানলে তোকে বাসা থেকে বের করে দিব। "

শরীফ যেন নিজের কান কে বিশ্বাস করতে পারছিল না! এত সহজে রাজি হয়ে যাবে শীলা! নিজেই ডেকে আনবে নিজের ভাইকে!... উত্তেজনায় সে যেন সপ্তম স্বর্গে পৌছে গেল!।।  সেদিকে দৃষ্টি গেল শীলার। কামুক একটা চাহনি দিয়ে বললো...." এবার খুশি তো!"
-"শুধু খুশি না! মহা খুশি। আই লাভ ইউ শীলা!!উম্মাহ"।
সুমন বুঝতে পারলো, তার অনুমতি সম্ভব হয়েছে শরীফের কারনেই।  তার দুলাভাই যে এত পার্ভার্ট.... তার ধারনা ছিল না। বউ কে তার ভাইয়ের সামনে ফেলে চুদতে চায়!... সুমন লজ্জায়  আর উত্তেজনায় আড় চোখে তাকাচ্ছিল। যে বোনের ব্রা প্যান্টি হাতিয়ে, শুকে এতদিন মাল ফেলেছে, আজ সেই বোনকেই চোখের সামনে চোদা খেতে দেখা... অবিশ্বাস্য। এতদিন সে চটি গল্পেই অবিশ্বাস্য গল্প পড়তো। আজ চোখের সামনে দেখছে!. পৃথিবী এখন অনেক বদলে গেছে। যৌনতার চিরায়ত খেলা এখন আর কারো লজ্জা নয়, যেন চাহিদা। সেই খোলামেলা অবাধ্য যৌনতার রুপ যেন তার কৌশর জীবন কে এক লহমায় প্রাপ্তবয়স্ক জীবনে ঠেলে দিল। নিজেকে এখন অনেক প্রাপ্তবয়স্ক মনে হচ্ছে তার। নাহলে তো তার বোন আর দুলাভাই তাকে এতবড় সুযোগ দিত না!...নিজেকে আরো প্রাপ্তবয়স্ক প্রমান করতে হবে। মনে মনে নিজেকে আরো শক্ত পুরুষ হবার প্রতিজ্ঞা করে সে।
চোখের সামনে তার আজীবন সেক্স ফ্যান্টাসির রানী আপন বোন শীলা চোদা খাচ্ছে ডগি স্টাইলে। ফোলা ধবধবে পাছাটা কী উদ্দাম ভাবে ঠাপে ঠাপে কেপে উঠছে। সুডৌল স্তন গুলো যেন আনন্দে নাচছে। স্থির থাকা অসম্ভব। সুমন তাই করলো যা একটা উঠতি বয়সের ছেলে করে থাকে।ধোনটা বের করে কয়েকটা খেচা দিতেই বেরিয়ে এল তার কামবীর্য।

---------
৩য় পিরিয়ডের ঘন্টা পড়তেই স্কুল করিডরে পিংকির সাথে দেখা। -"কীরে... টিচার্স রুমে সকালে দেখলাম না যে?"..
পিংকি-" আর বলিস না। হাপাতে হাপাতে এসে ক্লাস ধরলাম। আজ নীলখেত মোড়েই আটকে ছিলাম ১ ঘন্টা। এত্তো জ্যাম!"
-"আচ্ছা.... আমি ভাবলাম বিমলদা কি ইদানীং সকালেও....... "
-"ধুর বান্দী!... করিডরে কী সব বলছিস!.. ছাত্রছাত্রী শুনতে পেলে আর রক্ষা নাই। তুই দেখি ইদানীং আমার থেকেও বেশি ঠোঁট কাটা হয়ে গেছিস!.. মুখে কিছু আটকায় না... ভালোই উন্নতি তোর.... চল টিচার্স রুমে যাই।"
-"তুই তো আয়ার গুর্বী.... তোকে ছারায়া যাওয়া কীভাবে সম্ভব!.."
হাসতে হাসতে দুজন টিচার্স রুমের দিকে এগোতে থাকে।
আজ ৪ ক্লাস পর ছুটি। স্কুলের প্রাক্তন একজন শিক্ষক মারা গেছেন তাই। দুই বান্ধবী  মিলে প্ল্যান করছে আজ নিউ মার্কেট যাবে। ঘুরাঘুরি করবে। টিচার্স রুমে শিক্ষিকা বলতে ৫ জন। শারমিন শীলা, পিংকি রায়, তমা রহমান, আফরোজা সিদ্দীকা এবং নীলিমা বড়ুয়া। বয়সে আফরোজা আর নীলিমা ম্যাম বেশ সিনিয়র। তমা একটু উগ্র এবং অহংকারী। বয়সে শীলাদের জুনিয়র। তমার সাথে শীলা আর পিংকির খুব একটা ভাব নেই। অন্যদিকে সিনিয়র শিক্ষিকাদের দুজনই বেশ আন্তরিক। শিক্ষক আছেন ১০ জন। এর মধ্যে প্রধান শিক্ষক শাহ আলম সাহেব তমাকে খুব খাতির করেন। খাতির যত্নাত্তি এতো বেশি যে ৯ম/১০ম শ্রেনীর বখাটে ছেলেগুলোও এই দুজনকে নিয়ে নোংরা মিম বানায় ফেসবুকে। টিচার্স রুমেও প্রধান শিক্ষক ও তমার অনুপস্থিতিতে চলে নানা টীকা টিপ্পনী। আজ টিচার্স রুমে পুরুষ টিচাররা নেই। সবাই জানাযা পড়ার জন্য চলে গেছে। তমা তার ক্লাস শেষ করেই বেরিয়ে গেছে। যাবার পথে সোহেল স্যার একটু মশকরা করেছিলেন। তমা ওসব গায়ে মাখেনা। তার চারিত্রিক ব্যাপার স্যাপার/ প্রধান শিক্ষকের সাথে তার কানাঘুষা...  এসবে তার কোন মাথা ব্যথা নেই। বলা যায় এসব সে স্বাভাবিকভাবেই নেয়।
-"কী! দুই বান্ধবী মিলে কী নিয়ে ফিসফাস হচ্ছে?"
টিচার্স রুমে ঢুকতে ঢুকতে পিংকি আর শীলার দিকে প্রশ্ন ছুড়ে দিলেন আফরোজা ম্যাম।
-"আর ফিসফাস হবেই বা কি নিয়ে.... এই সাংসারিক গপ্পসপ্প আর কী... বিয়ের পর কি আর ফিসফাসের কিছু থাকে.... সবই তখন প্রকাশ্য... খোলামেলা... ঠিক তমার মত"... প্রশ্ন কেড়ে নিয়ে জবাব দেয় নীলিমা। সবাই খিলখিল করে হেসে উঠে।
নীলিমা বড়ুয়ার বয়স ৪৫। স্বামী রুপালী ব্যাংকের কর্মকর্তা। টাকা পয়সা ঢের আছে। তবুও তিনি স্কুল শিক্ষকতা করেন। যতটা না দরকারে তারচেয়ে বেশি উপভোগের কারনে। তিনি এই পেশাটাকে বেশ উপভোগ করেন।
দুই বান্ধবী নিউ মার্কেটে ঢুকার আগে নিজেদের ক্যাম্পাস ইডেনে ঢু মারে। দুজন দুই বিভাগের। হলেও ছিল আলাদা। ওদের মধ্যে ক্যাম্পাসে বন্ধুত্ব হয়নি। হয়েছে একই স্কুলে জয়েনের পর। ক্যাণ্টিন থেকে চা খেয়ে পুকুর পাড় এসে বসে। বেশ নিরিবিলি। নানা স্মৃতি রোমন্থন শেষে পিংকির দুষ্টুমি শুরু হয়...
--"হ্যারে... তুই এতো গোছগাছ কীভাবে থাকিস বলতো!.. ফিগার এখনো যা ধরে রেখেছিস!... রাস্তাঘাটে পুরুষরা তো পারলে গিলে খায়!"
শীলা--"আরে ধুর!.. তুই কম কীসে?.. তোর দিকে কী কম তাকায়!"
--"সিরিয়াসলি.. বলনা। কীভাবে মেন্টেন করিস"
--"আমার মেন্টেন আমি না... শরীফ করে। আমার প্রতি আমার চেয়ে তার যত্ন বেশি।" বলেই লাজুক হাসে শীলা।
--"তা কী কী যত্ন নেয় শুনি?" ভেংচি কাটে পিংকি।
--" কী সব ক্রীম, লোশন আনে বিদেশী। ওদের তো মাল্টিন্যাশনাল কোম্পানী... ওই এনে দেয়। সেদিন কী একটা ক্রিম আনলো... Puffer নাম। এটা নাকি ফ্রান্সে বেশ জনপ্রিয়। মেয়েদের হিপ, ব্যাকের শেপ ঠিক রাখে।"...
--"বাব্বাহ! মালিশ ও করে দেয় নাকি! ভালোই কাবু করেছিস দেখা যায়... "।
--" শুধু কাবু না, ওকে মন্ত্রমুগ্ধ করেফেলেছি। ও আমাকে যেভাবে ভালোবাসে, সুখী রাখে... তাকে কাবু না করলে চলবে কী করে?"
--"কীভাবে?" আগ্রহী হয়ে শুনতে চায় পিংকি।
এদিক ওদিক তাকিয়ে থেমে যায় শীলা। আশেপাশে কেউ নেই, তবুও কীভাবে বলবে... ভাবছিল।
--"আরে কী ভাবছিস অত? আমি পুলিশ না... তোর বান্ধবী.. ওকে?"
--"না, ভাবনা না। একটু অন্যরকম লাগছে বলতে। আর তোকে না বললে বলবো কাকে?"
--"তো বল?"
--" বিছানায় রোল প্লের মজার সন্ধান তো তুই-ই দিয়েছিলি। ও নিজেও আমাদের মুহূর্ত গুলোকে আরো স্পাইসি করতে আগ্রহী। তার মাঝে অনেক ফ্যান্টাসী কাজ করে। সেটা আমি বুঝি। তুই তো জানিস আমার ছোট ভাই সুমন বেশ পার্ভার্ট। সে প্রায়ই আমাদের সেক্সের সময় উঁকিঝুঁকি দিত। সেটা আমরা আগেই জানতাম। সেদিন সে ধরা পড়ে যায়। আমি কিছুই বলিনি। শরীফ সেদিন অদ্ভুত ফ্যান্টাসির জগতে চলে গেছিলো.... আমিও চরম উত্তেজনায় ছিলাম। শরীফ আমাকে আমার ভাইয়ের সামনে...  করার ফ্যান্টাসির কথা জানালো... আমি ওর উত্তেজনার কথা বুঝতে পেরে রাজি হলাম। ও সুমন কে ডেকে এনে পাশে দাড় করিয়ে আমাকে করলো....উফ!.. কী যে লজ্জা আর উত্তেজনা একসাথে কাজ করছিল! তোকে বলে বুঝাতে পারবো না। সুমন এতটা খুশি হইছে আমার সায় পেয়ে... আমাকে পারলে কোলে নিয়ে নাচে।"
--"বলিস কী! তোরা এতটা এগিয়েছিস?... আর আমাকে বলিস আমি তোর গুর্বী?... দোস্ত, তোর পায়ের ধুলি দে আমায়"...
--"আরে রাখতো... উত্তেজনার বসে তো করে ফেলেছি। হাদাটা আমাদের সামনেই খেচে মাল ফেলেছে।"
--"ওয়াও... দারুন তো!.. আমার তো শুনেই প্যান্টি ভিজে যাচ্ছে....দোস্ত... এমন ফ্যান্টাসির দীক্ষা তো আমি তোকে দেইনি... আমার আগেই তুই এটার স্বাদ নিয়ে নিলি!"...
--"তুই ও নে না... মানা করলো কে?"..
--"নিবো তো অবশ্যই। তারপর বল আর কী কী করলি?"
--"আর কী?... সকালে নাস্তার টেবিলে বেশ লজ্জা লাগছিল রে সুমনের সামনে। হাদাটা বেহায়ার মত মাথা নিচু করে খেয়ে উঠে গেল। "
--"তো.. লজ্জা পেয়ে কী হবে?.. বোনকে জামাই বাবু চুদবে এটা সব ভাইরাই জানে। সামনে থেকে দেখেছে... আড়স্ট হয়েই কী করবি?"
--"তা ঠিক। আমার অত জড়তা নেই। আর যা বুঝলাম... ও নিজেও একটা কাকোল্ড টাইপ। আমাদের সেক্স টাইম টা সেও খুব উপভোগ করেছে চুপচাপ।"
--"আচ্ছা, তোর ভাইয়ের ধোনটা দেখতে কেমন? সাইজ কেমন হবে?"..
--"কেন? ভেতরে নিতে চাস নাকি?". বলেই হেসে উঠে দুইজন।
--"নিতেও পারি পছন্দ হলে। বল না?"
--"ওভাবে খেয়াল করিনি। লজ্জা লাগছিল। মিডিয়াম গড়নের। ৫ ইঞ্চি লম্বা হবে।"
--"তাইলে থাক.... ও দিয়ে আমার কিছুই হবে না।"
--"কেন? বিমলদার কী ১০ ইঞ্চি নাকি?"। হেসে উঠে  শীলা।
--"নাহ। ৬/৭ তো হবেই। তবে চওড়াটা মিডিয়াম।"
--"আরো মোটা চাই তোর?"..
--"আরে নাহ। এটা নিতেই কোমড়ে ব্যথা ধরে যায়। শরীফ দার টা কেমন?"
--"মেপে দেখিনি। ৭ তো হবেই। চওড়াটা ও পারফেক্ট। তবে আমি আকৃষ্ট ওর ফ্লোর প্লেতে। চেটে চুষে ও যেভাবে আমাকে গরম করে.....উফ!.. যেন আর্টিস্ট।  ওর ধোনের চেয়েও জীহবার কারুকাজে মুগ্ধ আমি। একটা নারী শরীরকে পরিপূর্ণভাবে শ্রদ্ধা করতে জানে ও।"
মনে মনে কিছুটা আহত হয় পিংকি। নিজে অতটা ফরসা না হলেও উজ্জ্বল শ্যামলা তার গায়ের রঙ। ৩৪ সাইজ ব্রেস্ট গুলো কিছুটা ঝুলে গেছে বাচ্চা হবার পর। কিন্তু নিতম্ব এখনো শীলার নিতম্বের সাথে পাল্লা দেবার মত। হাটলে থল থল করে পাছা। কিছুটা মুটিয়ে গেছে সে আগের চেয়ে। বিমল ওভাবে ফ্লোর প্লে করে না। কেবল যোনীটা আর দুধজোড়া চুষে খায়। অবশ্য ক্রমাগত ঠাপাতে ওস্তাদ সে।ফ্লোর প্লে তে বিমল কে আরো বেশি আগ্রহী করতে হবে বিমলকে। শীলাকে সাথে নিয়ে নিউ মার্কেট থেকে বেশ কয়েকটা পুশাপ ব্রা কেনে। মেদ কমাতে শীয়া সিড নেয় শীলার পরামর্শে। ফেরার পথে পিংকি তার পার্স থেকে খামে মোড়ানো একটা বই দেয় শীলাকে। বলে বাসায় যেয়ে পড়িস।
[+] 6 users Like Himel98's post
Like Reply
#11
এই গল্পের খানিকটা আমি পেয়েছিলাম ওয়েব আর্কাইভে , কিন্তু এখানে লেখক নিজেই দিচ্ছেন দেখে খুব ভালো লাগছে।


clps
[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
Jotil boss love u
Like Reply
#13
ফাটাফাটি হয়েছে।
horseride
Like Reply
#14
great... keep it up...neel selam
[+] 1 user Likes incboy29's post
Like Reply
#15
Khub valo
Like Reply
#16
দারুণ
Like Reply
#17
গল্পটা খুব উত্তেজক, কিন্তু আপডেট অনেক স্লো। তাই উত্তেজনাটা ঠিক ধরে রাখা যায় না। রেগুলার আপডেট চাই।
Like Reply
#18
(02-05-2023, 11:55 AM)shaonx Wrote: গল্পটা খুব উত্তেজক, কিন্তু আপডেট অনেক স্লো। তাই উত্তেজনাটা ঠিক ধরে রাখা যায় না। রেগুলার আপডেট চাই।

 শীঘ্রই আপডেট আসবে। গল্পটা বাস্তবতা থেকে নেয়া। বাস্তব ঘটনা কে গুছাতে সময় লাগে।
Like Reply
#19
(03-05-2023, 12:53 PM)Himel98 Wrote:  শীঘ্রই আপডেট আসবে। গল্পটা বাস্তবতা থেকে নেয়া। বাস্তব ঘটনা কে গুছাতে সময় লাগে।

তাই তো বলি, গল্পটা এতটা বাস্তব কেন লাগে। প্রত্যেকের অনুভূতি বাস্তবতা থেকে নেয়া সেটা জেনে ভাল লাগলো। এরপর কি হল, জানতে অপেক্ষায় রইলাম।
Like Reply
#20
সেদিনের পর.... (আপডেট)

আজ ছুটির দিন। শরীফ বারান্দায় পেপার পড়ছে। শীলা তার ভাইকে নাস্তা দিয়ে কাপড় ধুবে বলে বাথরুমে গেল। বেচারা সুমন সেদিনের পর থেকে বোন আর দুলাভাইয়ের মুখোমুখি হতে খুব লজ্জা পাচ্ছে। রাতের আলোতে নিষিদ্ধ কার্যক্রম যতটা বাধনহারা আর উত্তেজক, দিনের আলোতে স্বাভাবিক জীবনে তা পুরো বিপরীত। লজ্জায় যেন রাতের ব্যাপার গুলো নেশাতুর মনে হচ্ছে। একই ঘরে থেকে চোখের সামনে বোন- দুলাভাইয়ের লজ্জাহীনতা আর নোংরামি গুলো মাথায় দলা পাকিয়ে উঠছে। এ যেন এক ঘোরের জগত। মাথা নিচু করে রুটি ডিম খাচ্ছে। স্বাদ বলতে কিছু নেই। কেমন যেন পানসে। দূর থেকে শরীফ সুমন কে লক্ষ্য করছে। বুঝতে পারছে সুমনের কৈশর মনে রাতের বিষয়গুলো বেশ ভালো প্রভাব ফেলছে। পেপার টা রেখে এগিয়ে এসে টেবিলের একটা চেয়ার টেনে বসলো শরীফ। সুমনের পা গুলো যেন আর স্থির থাকতে পারছে না। ছুটে পালাতে চাইছে। 
শরীফ- "সুমন, পড়াশোনা কেমন চলছে? আজ প্রাইভেট আছে?"।
সুমন-" ভালোই। বিকেল ৪ টায় আছে। ইংরেজি।"
-"গতকালের ব্যাপারে তুমি কী খুব লজ্জা পাচ্ছো?"
সুমন কিছু বললো না। মাথা নিচু করে রইলো।
-"দেখো সুমন, তোমাকে কিছু কথা বলি। আমাদের জগতের সকল নিয়ম কানুনের সাথে আমি একমত না। আমি যদি গতকালের কথাই বলি, হ্যা, আমিই তোমাকে ডেকে এনে তোমার সামনে তোমার বোনের সাথে সেক্স করেছি। ব্যাপারটা হয়তো আমার জন্য  নোংরামি বা উত্তেজনাকর... বাট তোমার সামনে না করে আমি যদি রুমে করতাম... সেটা কি তুমি বুঝতে পারতে না?.. স্বামী স্ত্রী রা রাতে নিশ্চই রাম নাম জপে না, সেক্সই করে, আদর সোহাগ করে। আমার বাবা মা রাও করে, তোমার মা বাবা ও করে। তাদের ফলাফলই আমি, তুমি, তোমার বোন... এই জগতের সবাই। এটা জগতের কমন কিন্তু আমরা সেটাকে লজ্জা বা নিষিদ্ধতার দেয়াল টেনে আড়ালে রাখি। রাখতে কি পারি?...
তুমিই ভেবে দেখো...এইযে তুমি, তোমার বন্ধুরা লুকিয়ে চটি বই পড়ো, সেক্স ভিডিও দেখো ইভেন তোমার বোনের ব্রা প্যান্টিও লুকিয়ে লুকিয়ে শুকো,...  বাথরুমে গিয়ে মাস্টারবেট করো.... কেন করো?.. কারন তোমার কাছে সেক্স ব্যাপারটাকে লজ্জা বা নিষিদ্ধতার দেয়াল দিয়ে আটকে দেয়া হয়েছে, তাই এগুলো তুমি লুকিয়ে করো। হ্যা, তাই বলে আমি আমার নোংরা ফ্যান্টাসি কে তোমার সামনে বৈধ বা হালাল প্রমান করছি না। তুমি যেভাবে অস্বস্তি বোধ করছো.... সেটা যে তেমন অস্বস্তিকর কিছু না... সেটাই তোমাকে বুঝাতে চাচ্ছি। তোমার গার্লফ্রেন্ড আছে?"
সুমন কিছুটা স্বাভাবিকভাবে উত্তর দিলো... "না"।
"- হুম... হয়তো সামনে হবে, কিংবা বিয়ে করলে বউ হবে। তখন বুঝতে পারবে... সেক্স ব্যাপারটা মানুষের জৈবিক চাহিদা... এটা কমন। নিষিদ্ধ বা অসামাজিক কিছু না। একেক মানুষের একেক রকম নোংরা ফ্যান্টাসি থাকে.... কেউ প্রকাশ করে... কেউ করেনা। আমি আর তোমার বোন... আমরা বলতে পারো পারফেক্ট কাপল। আমরা একে অপরের পছন্দ অপছন্দ বুঝি। একে অপরের পছন্দ- অপছন্দ কে শ্রদ্ধা করি। আমাদের যত ফ্যান্টাসী আছে... আমরা তা শেয়ার করি... পূরন করার চেস্টা করি। তোমার যদি এগুলা তে গিল্টি ফিল হয়... বলতে পারো সরাসরি... আমি আর তোমাকে ওরকম অবস্থায় ফেলবো না।"...
এরই মাঝে কাজ শেষ করে শীলা এসে পাশে চেয়ার টেনে বসেছে। সুমন চুপ হয়ে থাকলেও আগের চেয়ে বেশ স্বাভাবিক৷ মনের মাঝে লজ্জার প্রবল চাপটা কেটে গেছে। সেক্সের ব্যাপারটা এখন তার কাছে বেশ স্বাভাবিক লাগছে।
শরীফ আবার বলে উঠে, " কী... অস্বস্তি আছে?."
সুমন মাথা নেড়ে "না" বোধক সায় দেয়।
শীলা এতক্ষন চুপচাপ বসে শুনছিল.... এখন টিপ্পনী কাটলো তার ভাইকে উদ্দেশ্য করে...
"-আমার ব্রা প্যান্টি নিয়ে শুকতে গিল্টি ফিল হয় না?... আর আমাদের সেক্স দেখে গিলটি ফিল!."
সুমন-"আর ভাইয়া যে আমার প্যান্ট পড়ে তোমার সাথে রোল প্লে করে... "
-"বেশ করেছে। তোর আন্ডারওয়্যার তো আর ধরেনি।".
-"আরে, তোমরা তো রীতিমতো ঝগড়া শুরু করে দিলে!..থামো তো। এই সুমন... যাও পড়তে বসো গিয়ে। আর আমার নাস্তা দাও তুমি। খিদে লেগে গেছে।"--- শরীফ দুজনকে শান্ত করে। বয়সে বড় হলেও শীলা এখনো ছোট মেয়েদের মত ঝগড়া করে সুমনের সাথে। অনেকটা পিঠেপিঠি ভাই বোনের মত।
সুমন উঠে নিজের রুমে চলে যায়... শীলা ঢুকে রান্না ঘরে... নাস্তা বানাতে। 
পড়ার টেবিলে বসে সুমন তার দুলভাইয়ের কথা গুলো ভাবতে থাকে। সেক্স বা যৌনতা নিয়ে তার মাঝে যে ট্যাবু গুলো ছিল.... তার অনেকটাই কেটে গেছে শরীফের কথায়। ফ্যান্টাসি ব্যাপারটাও তার চোখ কান খুলে দিল যেন। সেক্সের স্বাদ মানেই কেবল লিংগ আর যোনির ঘর্ষন নয়। সেটা আজ ক্লিয়ার করে দিল শরীফ। ফ্যান্টাসি কিংবা ফোরপ্লে তে ও যে সেক্সের স্বাদ নিহিত.... সেটাই আজ অনুধাবন করলো। শরীফ যেমন সুমনের সামনে শীলাকে চুদে মনের গহীনে থাকা নিভৃত বাসনার "ফ্যান্টাসি" পূরন করে তৃপ্তি নেয়.... এরকম কী আরো ফ্যান্টাসি থাকতে পারে?... থাকলে ও সেগুলো কেমন?...সুমন যেমন তার বড় বোন শীলার ঘামে ভেজা ব্রা প্যান্টি শুকে ঘ্রান নেয়... এমন তীব্র কিছু?.. নাকি আরো অনেক রকমের নোংরা ফ্যান্টাসি আছে?.. কীভাবে জানা যায়?.. বন্ধুদের জিজ্ঞাসা করবে?.. নাকি নিজেই বই পত্র নেট ঘাটবে... বই বলতে তার কেবল চটি বই ই সম্বল। সেখানে তো গল্প ছাড়া তেমন ফ্যান্টাসীর কোন বই নেই। তার মাথায় প্রশ্ন গুলো ঘুরপাক খেতে থাকে। ফ্যান্টাসি বিষয় টা যে এত মধুর... এতদিন সে মধুর স্বাদ পায়নি... মনে মনে শরীফ কে সে কৃতজ্ঞতা জানাতে থাকে।
***************************
ছুটির দিন দুপুর। খেয়ে দেয়ে শীলা আর শরীফ বিছানায় গা এলিয়ে দিয়েছে। আজ বেশ গরম পড়েছে। বাইরের ঝাঝালো রোদে তাকানো যায়না এমন। এসি ছেড়েও বাইরের রোদের তীব্রতা বোঝার চেস্টা করছে। 
"-একটু ঘুমিয়ে নিবে নাকি?" শীলা প্রশ্ন করে।
শরীফ-"হুম। দেখি ঘুম আসে কিনা।"
-"আসো, মাথা টিপে দিই। ঘুম আসবে।"
-"হুম।" বলেই শরীফ শীলার বুকে মাথা রাখে।
শীলা বা হাত টা শরীফের মাথার নিচ দিয়ে গলিয়ে শরীফের মাথাটা বাচ্চা দের কে দুধ খাওয়ানোর মত করে বুকে টেনে ধরে।আরেক হাত দিয়ে মাথার চুল গুলো আলতো করে টানতে থাকে। অপরদিকে শরীফ দু হাত দিয়ে শীলাকে জড়িয়ে ধরে বুকে মুখ ঘষতে থাকে। 
শীলা মুচকি হাসে। বুকে মুখ ঘষানোর এই আবেদন শীলার জানা। তাই টপসের উপরের তিনটা বাটন খুলে ব্রাহীন বাম স্তন টা বের করে শরীফের মুখে তুলে দেয়। শরীফ চোখ বুঝে স্তনটা ঠিক বাচ্চাদের মত চুষতে থাকে। শীলা জানে... একটু পরই ঘুমিয়ে পড়বে শরীফ। ঘুমটা শরীফের জন্য দরকার যেমন শীলার জন্য ও দরকার। রাতে যে শরীফ কে সে ঘুমাতে দেবে না.... তার পরিবর্তে।  দুজনের এই বোঝাপড়া টাই তো সংসার। শীলা পরম সুখের আবেশে চোষন উপভোগ করে। এই আবেশ রমনী ছাড়া কারো উপলব্দির ক্ষমতা নেই। বিয়ের আগে পর্নে দেখতো কোন ছেলে যখন মেয়েদের দুধ চুষে খায়, ঐ চুষে খাওয়া অবস্থায় মেয়েরা বেশিরভাগই ছেলেদের কপালে কিংবা মাথায় চুমু খায়... কেন খায়?... সে উত্তর বোধয় এই আবেশ। শীলাও চুমু খেলো। মিনিট দশেক চুষে স্তনের নিপলটা মুখে নিয়েই শরীফ ঘুমিয়ে পড়ে। শীলা মুগ্ধ হয়ে চেয়ে থাকে শরীফের মুখের দিকে। কী নিস্পাপ মুখটা.... অথচ আদর আর যৌন ক্রিয়ার সময়ই এক ব্যস্ত নিপুন শিল্পী রুপে হাজির হয় এই মুখটা। আলতো করে ৩৬ সাইজ খাড়া স্তনটা মুখ থেকে বের করে আনে। টপ্সের বাটন লাগিয়ে ধীরে ধীরে শরীফের বাহু বন্ধন থেকে মুক্ত করে নিজেকে। শরীফ এখন গভীর ঘুমে। এই অবসরে পিংকির দেয়া বইটা পার্স থেকে বের করে হাতে নেয়। ভর দুপুরে বইয়ের পাতা উলটে যদি তন্দ্রা আসে... একটু ঘুমিয়ে নেয়া যাবে।
বইটা খুলে প্রথমে ভেবেছিল চটি উপন্যাস হয়তো। কিন্তু বইটা ইংরেজিতে লিখা, The Art and Shades of Sexuality।  বইটা বিদেশি রাইটারের। ভূমিকা পড়েই বুঝে গেল সেক্সের কৌশল ও ধারা নিয়ে ৮ টা অধ্যায়ে ভাগ করে আলোচনা করা হয়েছে। ১ম চ্যাপ্টার "ফোরপ্লে এন্ড এক্সসাইটমেন্ট" নিয়ে। ফোরপ্লের নানাদিক গুলোর মধ্যে মোটামুটি বেশিরভাগই কমন যা শরীফ নিয়মিতই করে। নতুন কিছু ছিল... যার মধ্যে Dirty Conversation টা নতুন লেগেছে। যা শরীফ করেনি। সেক্সে নোংরা কথোপকথন সংগীকে এরাউজ করে। তা ঠিক। কিন্তু লেখক যেসব নোংরা কথোপকথন এর কথা বলেছে... তার সবই বিভিন্ন পর্নে ব্যবহার হয়েছে। বইটা যে বেশ কয়েকজনের হাত বদল হয়েছে তা পৃষ্ঠার মলিনতা দেখে বুঝা যায়। চোখ আটকে গেলো তার ছবি দেখে। বিভিন্ন আর্টকরা ছবি দেখে। অনেকটা কমিক্স টাইপ ন্যুড ছবি। কিন্তু পোজ গুলো অসাধারণ ভাবে ধারন করা হয়েছে। তেমনই একটা ছবিতে দেখা যায় বেশ ভারী স্তনওয়ালী এক মেয়ে তার পার্টনারের পিঠে ব্রা সমেত বুক ঠেকিয়ে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে কিছু বলছে এমন। পুরুষ টা সোফায় বসা। কথোপকথনের জায়গায় লেখা " "Would you like to bang me tonight?"
আর ছেলেটার কথোপকথনে লেখা... "Yeah... Untill you turn into submissive slut"...
ইংরেজি ভাষা গুলোতে বোধয় নোংরা আলাপচারিতা যথাযথ মর্যাদা পায়না। বরং বাংলা ভাষায়ই নোংরা কথোপকথন তার যথাযথ মর্যাদা পায়। শীলা ভাবতে থাকে.... বাংলায় নোংরামো কথোপকথনের অনুবাদ টা কেমন হতো শুনতে.... 
মেয়ে--" বাবু, তুমি কি আজ কে আমায় ''.ের মত করে চুদবে?"...
ছেলে..."হ্যা বাবু। যতক্ষন পর্যন্ত তুমি আমার বাধ্যগত মাগীর মত আচরন করতে বাধ্য হবে... ততক্ষণ ''. করার মত চুদবো।"
আহ!... দারুন তো... ইশ! বাংলায় নোংরামো আলোচনা গুলোই উত্তেজক। শীলা কিছুটা উষ্ণ হতে থাকে। ভাবতে থাকে... ইশ!.. পিংকি বোধয় অনেক আগেই এসব পড়ে, বাস্তবায়ন করে ফেলছে। আমি পিছিয়ে গেলাম। ভাবতে ভাবতে পাতা উল্টাতে থাকে... রগরগে বর্ননা আর কমিক্স টাইপ ন্যুড ছবি গুলো দেখে শিহরিত হতে থাকে। মাঝে মাঝে অবচেতনভাবেই এক হাত চলে যায় দু পায়ের মাঝের যায়গাটায়। কিছুটা বোধয় রস ও কাটে। নিত্য নতুন আর্ট  গুলো শরীফ কে পড়তে বলবে বলে কলম এনে মার্ক করতে থাকে। ব্লোজব, ওরাল সেক্স, এর নানা ধরন গুলো ও তার কাছে নতুন এবং উত্তেজক লাগে। যেমন রিমজব... যেটা শরীফ কখনো তার কাছে চায়নি। মনে মনে ভাবলো একদিন শরীফ কে এটা দিয়ে সারপ্রাইজ দেয়া যাবে। শরীফ যদি তার পাছার ফুটো চাটতে পারে... সে কেন পারবে না। আর এটা এখন সবাই করে। ওরাল সেক্স এর মধ্যে জিভ দিতে সংগীর নাকের ফুটো, কানের ফুটো চেটে দেয়া। থুতু চেটে খাওয়া। এটা অবশ্য শরীফের খুব পছন্দের। প্রায়ই শরীফ শীলার মুখের লালা চেটে খায়।
বইটা খুবই ইন্টারেস্টিং লাগছে। ২৫ পেজের মত পড়া শেষ। দুপুর গড়িয়ে বিকেল নেমে এলো। শীলার তন্দ্রা পাচ্ছে। ওয়াশ রুমে হিসু করতে গেল। এদিকে শরীফ ও আড়মোড়া ভেঙে উঠতে যাচ্ছে। শীলা বাথরুম থেকে বেরিয়ে দেখলো শরীফ জেগে গেছে। 
-"ঘুম হলো?"..
-"হ্যা।"
-"আমার এখন ঘুম পাচ্ছে।"
-"ঘুমিয়ে নাও। আমি একটু বের হবো।"
-"কোথায় যাবে?" বলতে বলতে শুতে যাচ্ছিলো...
-"এই একটু কাজ। পরে বলবো। আগে উপরে আসো।" বলে নিজেই শীলা কে নিজের শরীরের উপর নিয়ে নেয় বিছানায় শুয়ে থাকা অবস্থায়।
-"কী শুরু করলে আবার। ঘুম পাচ্ছে তো।"
-"ঘুমিও। আগে একটু রস খেতে দাও।"
শীলা জানে... ওয়াশ রুম থেকে ফেরার পর শরীফের প্রিয় কাজ হলো তার ভোদা চুষে খাওয়া। তাই নিজেই লেগিংস টা টেনে খুলে নেয়... শরীফ তাকে ফেস সিটিং পজিশনে নিয়ে নেয়। দু পা মাথার দু পাশে দিয়ে ভোদা টা সেট করে শরীফের মুখের উপর। একটা চুমু দিয়েই বলে উঠে....
-"পানি দিয়ে ধুয়ে ফেলছো?"...
শীলা হাসে.... -"আমি কি জানতাম তুমি জেগে আছো।"
-"আমি নিজ থেকে না চাইলে তো তুমি কোনদিনই নিজ থেকে দাও না।"  হিসুর পর ভোদায় লেগে থাকা হিসুর ফোটা ভোদার রসের স্বাদ বাড়ায়। শরীফ সেটা চেটে খেতে পছন্দ করে।
-" সরি বাবু। আর ভুল হবে না। এই কানে ধরলাম।"
-" এটা সরিতে হবেনা। শাস্তি নিতে হবে।"
-"আচ্ছা। যে শাস্তি দাও আমি নিব।"
শরীফ আর কথা না বাড়িয়ে তার চুষায় মনোযোগ দেয়। জিভটা ক্লিটে ঘষে। শীলা কেপে উঠে। ক্লিটের এই ছোট্ট ফুটো টাতে জিভ কে সরু করে বিদ্ধ করলে যে কোন মেয়েই স্থির থাকতে পারেনা। শীলা ও তার ব্যতিক্রম না। চোখ বুঝে আহ! উহ! করতে থাকে। এই ফুটো দিয়েই হিসু বের হয়। ক্রমাগত ক্লিটে জিবের আঘাতে শীলা রস ছেড়ে দেয়। শরীফ তা অমৃতের মত গিলতে থাকে। শীলা নিস্তেজ হয়ে পড়ে।
-"এখন ঘুমাও।" বলে শরীফ উঠে যায়। পরিশ্রান্ত তৃপ্তি নিয়ে ঘুমে ডুবে যায় শীলা।
প্রায় সন্ধ্যা নামে নামে। ফোনের রিংটোনে ঘুম ভাঙে শীলার। পিংকির ফোন।
পিংকি, "-কি খবর সেক্সী বেবি... কি করিস?"
-"ঘুমাচ্ছিলাম রে। তোর কী খবর?"। ঘুম জড়ানো কন্ঠে উত্তর দেয় শীলা।
"-ছুটির দিনে কোথায় জামাই বাবুর আদর সোহাগ নিবি। তুই কিনা ঘুমাচ্ছিস!"
"-তুই কেমন নিলি?... আমার জামাই আমারে চুষে নিস্তেজ করে দিয়ে গেছে।"
"-আর কেমন বুঝিসই তো। ছুটির দিন পেলে তো সে পারলে বাচ্চাকে তার দিদার বাসায় দিয়ে এসে আমারে লাগায়। দুপুরে খাওয়ার পর আমারে খাইলো। এখন গেল মার্কেটে। তোর জামাই যে প্রসাধনী গুলো আনে তোর জন্য... আমি ও সেই লিস্ট ধরায়া দিলাম। "
-"বাহ। ভালোই তো। তোর দেয়া বইটা আজ কয়েক পাতা পড়লাম। বেশ ভালো লাগলো। এগুলো বিমলদার সাথে প্রয়োগ করেছিস নাকি?...  ছবি গুলো যা দারুন না! উফ!"
-"হুম। সেই তো আমাকে দিল। ভাবলাম তোকেও দিই। BDSM টা সে খুব ফলো করে। পুরোটা পড়িস... জামাই বাবু কে ও পড়তে দিস।"
-"হুম। দিব।"
-"কাল ফ্রি আছিস?.. তোর সাথে একটু বসুন্ধরা যেতাম।"
"-কাল তো স্কুলের এক্সামের খাতা নাম্বার সহ জমা দিতে হবে। দেখি আগে আগে জমা দিয়ে সময় পেলে যাব। কি কিনবি?.."
-" এই আর কি একটু ঘোরাঘুরি। পছন্দ হলে কেনাকাটা। আর তোর কাছে যে ট্রিট পাওনা... সেটা আদায় করবো।"
"- আচ্ছা। ঠিক আছে।" বলে বিদায় নিয়ে ফোন রেখে দেয়।
[+] 5 users Like Himel98's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)