Thread Rating:
  • 26 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest অবৈধ ভালোবাসার টান ( INCEST )
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমি আজ আপনাদের জন্য  আবার একটা মা- ছেলে ( INCEST) চটি গল্প লিখছি। এটা একটু বড়ো গল্প ও চরম উত্তেজনাতে ভরা। গল্পটা সবাই একটু মনোযোগ দিয়ে পড়বেন ও মা ছেলের অবৈধ চোদাচুদির বিষয়টা উপভোগ করুন । 

এই গল্পে একটা বিবাহিত ছেলে তার বিয়ের পরেও নিজের বিধবা মায়ের সঙ্গে কিভাবে দুজনে অবৈধ সম্পর্কে মেতে উঠলো আর তাদের এই যৌনমিলন চলতে থাকলো সেটাই এই গল্পের মূল বিষয়।

যাইহোক আপনারা পুরো গল্পটা মনোযোগ সহকারে পড়ুন ও চরম উত্তেজনা পূর্ণ গল্পের মজা উপভোগ করুন।


ধন্যবাদ :-













নমস্কার বন্ধুরা আমার নাম রাজু, বয়স ২৫ বছর, উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি। মাস্টার্স শেষ করে একটি প্রাইভেট ফার্মে জব করছি। বাড়ীতে সদস্য বলতে আমি, আমার স্ত্রী নেহা ও আমার মা মানে ""আমার স্বপ্নের রানী রুপা""। 

আমরা দুই ভাইবোন, আমি বড়, ছোট বোনের নাম রিমা বয়স ২৩ । এই ৩ বছর হলো বিয়ে ওর হয়েছে আর ১ বছরের একটি ছেলে আছে। আমি বিয়ে করেছি প্রায় এক বছর হলো। আমার স্ত্রী একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্রী।

ছোট বেলা থেকেই বয়স্ক মহিলাদের প্রতি আমি দূর্বলতা ফিল করতাম। উনাদের বড় বড় দুধ পাছা আমাকে সবসময় আকর্ষণ করতো। কলেজে পড়ার সময় লুকিকে লুকিয়ে বয়স্ক মহিলাদের বড় বড় দুধ পোঁদ দেখতাম এবং রাতে সেগুলো মনে করে হাত মারতাম। সেসময় কলেজের সোমা নামের এক মেয়ের সাথে আমার প্রেম হয়েছিল। অনেকদিন প্রেম করেছি, ডেটিং এ নিয়ে গিয়ে চোষাচুষি, দুধ আর পোঁদ টেপা ইত্যাদি হয়েছে কিন্তু অনেক চেষ্টার পরও আসল কাজ ( মানে বুঝতে পারছেন তো) করতে পারিনি। 

কিছুদিন পরে ওর বিয়ে হয়ে যায় সাথে সাথে আমার জীবনের প্রেমের অধ্যায়ের সমাপ্তি ঘটে। ও অবশ্য বিয়েতে রাজী ছিল না, আমাকে নিয়ে পালিয়ে যাওয়ার প্লানও করেছিল কিন্তু আমার কাপুরুষতা ও ভীরুতা আমাকে যেতে দেয়নি। সোমার বিয়ে হয়ে যাওয়ার পর আমি এক প্রকার নিঃস্ব হয়ে পড়ি। পড়ালেখা থেকে শুরু করে খাওয়া দাওয়া কোন কিছুই ঠিকমত হচ্ছিল না। কিছু দিন পর সবকিছু আস্তে আস্তে স্বাভাবিক হতে শুরু হলো।

আমার এক বন্ধু ছিল নাম সুজয়। ও কলেজের ফাস্ট বয়। একদিন ওর বাড়িতে গেলাম। দুই বন্ধু একসাথে বলে টিফিন করছি আর আড্ডা দিচ্ছি। এমন সময় ওর মা ওকে বাজার থেকে দুধ আনতে পাঠালো। সুজয় আমাকে বসতে বলে বাজারে গেল। আমি বসে টিভি দেখছি আর মোবাইলে গেম খেলছি। এর মধ্যে আমি চিন্তা করলাম দেখি সুজয়ের মোবাইলে ভালো কোন গেম আছে কিনা। সুজয়ের মোবাইলে ভাল কোন গেম না থাকায় কি মনে করে ফাইল ম্যানেজার অন করে একটি জিপ ফোল্ডার পেলাম। সেটা অন করার পর একটার পর একটা ফোল্ডার দেখে আমার সন্দেহ হলো এখানে কিছু থাকতে পারে। অনেকগুলো ফোল্ডার অন করার পর একটা ফোল্ডারে অনেকগুলো ভিডিও পেলাম। সে ভিডিও গুলোর নাম দেখে আমার মাথা ঘুরতে লাগল। 

ভিডিও গুলোর নাম ছিল এমন, সন ওয়ান্ট টু ফাক হিজ মম, মম সন লাভ, মম ফাক বাই সন হোয়েন ড্যাড ইজ নট হোম, সন ফাক হিজ মাদার এসস, ব্রাদার ফাক হিজ লিটিল সিস্টার, মম ইজ দি বেস্ট ইত্যাদি ইত্যাদি । 
আমি ঝটপট কয়েকটি ভিডিও আমার মোবাইলে নিয়ে ওর মোবাইল যেখানে ছিল সেখানে রেখে দিলাম। কিছুক্ষণ পর সুজয় এলো। আমরা একসাথে লাঞ্চ করে আমি বাড়ীতে চলে এলাম।

রাতে আমার রুমে এসে সজিবের মোবাইল থেকে আনা ভিডিওগুলো দেখা শুরু করলাম, ভিডিওর ডায়লগ গুলো শুনে আমার হাত পা কাঁপতে লাগল, ভিডিওতে আনুমানিক ২০-২২ বছরের একটি ছেলে তার মায়ের (বয়স ৪০+) দুধ গুদ চুষছে আর বলছে মম ইয়োর পুসি সো হট, আর মা বলতে সাক মাই পুসি বেবি, সাক মাই এসস হোল টু, ইয়োর ফাদার কেননট ডু ইট লাইক ইউ ইত্যাদি। এর পর ছেলে মায়ের পোঁদের ফুটো চাটছে ফুটোতে জিভ ঢুকিয়ে দিচ্ছে তারপর মা ছেলের ধোন চুষে দিচ্ছে পরে ছেলে মাকে বিভিন্ন পজিশনে গুদ পাছা চুদছে , আর মা বলছে ফাক মি বেবী, ফাক ইয়োর মম হোল, আহহহহহহ, ইয়েসসসসস বেবী, ফাক মি হার্ড ইত্যাদি। 
আর ছেলে ওহহ মম , ইউ আর বেস্ট মম, আই নিড ইউ এভরি টাইম, আই নিড ইয়োর অল হোল, ওহহহহ ইয়েস , আই ওয়ান্ট টু পেগনেন্ট ইউ বলে মায়ের গুদে কেঁপে কেঁপে উঠে মাল ঢালছে। 


ভিডিও দেখে আমার ৮ ইঞ্চি ধোনবাবাজী একেবারে লোহার রড হয়ে গেছে। সেদিন প্রথম আমি আমার মাকে ফিল করলাম। আর চিন্তা করলাম ইসসসস আমিও যদি এই ছেলের মতো আমার মাকে করতে পারতাম। সেদিনই প্রথম মাকে ভেবে হাত মারলাম। আহঃ.. কি যে শান্তি পেলাম বলে বোঝাতে পারবো না। আর অনেকখানি মাল আমার ধোন দিয়ে বের হয়েছিল যা তার আগে কখনও হয়নি।


আমি আগে কখনও মাকে নিয়ে এসব কিছু ভাবিনি। কিন্তু ও ভিডিও গুলো দেখার পর থেকে আমার মানসিকতা পরিবর্তন হয়ে যায়। এরপর থেকে আমি সবসময় আমার মাকে কল্পনা করতে থাকি। আমার মায়ের বয়স ৪৩ কিন্তু দেখতে ইয়োং মনে হয়। আমার মা আমাদের ভাই-বোনের সাথে অনেক ফ্রি, বন্ধুর মতো কথা বলেন। মায়ের গায়ের রং উজ্জল ফর্সা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, সাইজ ৩৬-৩২-৩৮, পেটে হালকা চর্বি আছে যা মাকে আরও সেক্সি করে তুলেছে। 

তারপর থেকে লুকিয়ে লুকিয়ে মায়ের পোঁদ, পেট, দুধ ইত্যাদি দেখা শুরু করি। মা যখন আমার সামনে দিয়ে তার সেক্সি পোঁদ দুলিয়ে হেঁটে যায় তখন আমি আর নিজেকে ধরে রাখতে পারিনা। তখনই বাথরুমে গিয়ে হাত মেরে ঠান্ডা হই। 
মা বাড়িতে সাধারণত শাড়ী, ম্যাক্সি পরে থাকে, ব্রা পরে কিন্তু সবসময় প্যান্টি পরে কিনা আমি নিশ্চিত নই। মা স্নান করে তার শাড়ী অথবা ম্যাক্সির নিচে ব্রা শুকাতে দিত, মাঝে মাঝে প্যান্টিও দেখতাম। রাতের বেলা লুকিয়ে সেগুলো আমি আমার রুমে এনে গন্ধ শুকতাম, চুষতাম আর হাত মারতাম। সে এক অন্য রকম ফিলিংস বলে বোঝাতে পারবো না। 

মাঝে মাঝে মা বাবার রুম থেকে অদ্ভুদ রকমের শব্দ শুনতাম, অর্থাৎ বাবা মাকে চুদছে। রাতের অন্ধকারে দেখতে না পেলেও সে সব শব্দ শুনে আমি হাত মারতাম। একদিন সৌভাগ্যক্রমে মায়ের কাপড় পাল্টানোর সময় আমি জানলা দিয়ে মাকে প্রথম ল্যাংটো দেখতে পেলাম। আহঃ কি সেক্সি আমার মা। বড় বড় দুধগুলো একটু হালকা ঝুলে গেছে, দুধের বোঁটা গুলো ব্রাউন রঙের, সুগভির নাভি, সেক্সি থলথলে পেট, গুদটা ভালোমতো দেখতে পারিনি, তবে গুদে কোন চুল ছিল না। এরপর সবচেয়ে আকর্ষনীয় মায়ের সেক্সি পোঁদ দেখলাম। উল্টানো কলসির মতো মায়ের সেক্সি ফর্সা পোঁদ দেখে আমার জিভে জল চলে এলো। আর সহ্য করতে পারলাম না, ধোনটা বের করে খেঁচতে শুরু করলাম মাত্র ২ মিনিটের মধ্যেই চিরিক চিরিক করে আমার মাল পড়ে গেলো । 

তারপর পা দিয়ে ফ্লোরের মাল মুছে, ধোনটা প্যান্টের মধ্যে ঢুকিয়ে আমার রুমে চলে এলাম। এভাবেই মাকে দেখে, মায়ের পোঁদের দুলনি দেখে, মায়ের ব্রা প্যান্টির সেক্সি গন্ধ নিয়ে ধোন খেঁচে মাল বের করতে করতে দিন পার হতে থাকলো। 
সত্যি কথা বলতে যেদিন থেকে মাকে নিয়ে কল্পনা করা শুরু করেছি সেদিন থেকে অন্য কোন মেয়ে আমার মনে ধরেনি। এরমধ্যে আমি খেয়াল করলাম আমার পড়া লেখা আগের থেকে অনেক ভালো হচ্ছে, সবকিছু সহজ হয়ে যাচ্ছে। মা ছাড়া অন্য কোন চিন্তা আমার মনের মধ্যে নেই।

কিছুদিন পর আমার এইচ-এস-সি পরীক্ষা শুরু হলো, সবগুলো পরীক্ষাই ভালো হলো। পরীক্ষা শেষে আমার পড়ার চাপ কমে গেলো, এই সময় মোবাইল থেকে পর্ণ ভিডিওর অনেকগুলো সাইট এবং সেক্স স্টোরির অনেকগুলো সাইট খুজে পেলাম এবং সেগুলো নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। পর্ণ ও সেক্স স্টোরির ক্যাটাগরীর মধ্যে আমি ইনচেস্ট ক্যাটাগরী পেলাম এবং সেগুলোর দেখতে ও পড়তে লাগলাম । 

তখন থেকে ইনচেস্ট এর বিষয়ে আমি পর্যাপ্ত ধারণা পেলাম। আমি সাধারণত মা-ছেলের পর্ণ ছাড়া অন্য কোন পর্ণ দেখতাম না, যখন সেগুলো দেখতাম তখন আমি ভিডিওর ছেলের জায়গা নিজেকে আর মহিলার জায়গা মাকে কল্পনা করে খেঁচে মাল ফেলতাম। একই ঘটনা সেক্স স্টোরির ক্ষেত্রে হতো গল্পের ছেলের ভুমিকায় নিজেকে এবং গল্পের মায়ের ভুমিকায় মাকে কল্পনা করতাম। 

এর মধ্যে আমি একবার ৭ দিনের জন্য কলকাতায় মামার বাড়ী বেড়াতে গেলাম (আমরা তখন বসিরহাটে থাকতাম)। প্রথম ২/৩ দিন কেটে গেলেও এরপর আমি আর মাকে না দেখে থাকতে পারছিলাম না, খুবই খারাপ লাগছিল। সবসময় মোবাইলে মায়ের মায়াবী চেহারাটা দেখতাম। এভাবে আরও ২ দিন কেটে গেল, আমার পক্ষে আর সম্ভব হলো না, কলেজে যাওয়ার জন্য ফোন এসেছে বলে মামা বাড়ী থেকে বিদায় নিয়ে বাড়ীতে চলে এলাম। 

বাড়ীতে এসে মায়ের মুখটা দেখে আমি স্বস্তি পেলাম। মা আমাকে ২দিন আগে বাড়ীতে চলে আসার কারণ জানতে চাইলে মজা করে বললাম----- মা, তোমাকে না দেখে থাকতে পারলাম না তাই চলে এলাম। 
আমার কথা শুনে মা হেসে বলল ---- পাগল ছেলে। 

অবশ্য পরে মাকে বললাম কলেজ থেকে ফোন করেছিল যাওয়ার জন্য তাই চলে এলাম।


কয়েক মাস পর আমার এইচ-এস-সি পরীক্ষার রেজাল্ট দিলো, খুবই ভালো রেজাল্ট করলাম। বাবা-মা খুব খুশি হলো। আমি বাড়ীতে থেকে লেখাপড়া করতে চাইলাম কিন্তু বাবা-মা আমাকে প্রায় জোর করে কলকাতার একটি প্রাইভেট ইউনিভার্সিটি ভর্তি করিয়ে দিল। মাকে ছেড়ে থাকতে হবে ভেবে আমার মনটা কেঁদে উঠলো। আমার কিছুই করার ছিল না, যথারীতি কলকাতায় চলে এলাম। 

কলকাতা আসার পর আমার খুব কষ্ট হচ্ছিল, পড়ালেখায় মন বসাতে পারছিলাম না। সবসময় মায়ের কথা মনে পড়তো। বাবার উপর রাগ করে কথা বলা বন্ধ করে দিলাম, বাবা ফোন করলে রিসিভ করতাম না। তবে প্রতিদিন মায়ের সাথে কথা বলতাম। আর মায়ের ছবি দেখে দেখে কল্পনায় মাকে আমার রানী বানিয়ে মাল ফেলতাম। তিনমাস কলেজ ১৫ দিনের ছুটি হলো, দেরি না করে তাড়াতাড়ি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলাম। ৪/৫ ঘন্টার পথ আমার কাছে ৪/৫ দিনের মতো মনে হলো।

বাড়ীতে গিয়ে দরজা নক করতেই মা দরজা খুলে দিলো। আমি মাকে জড়িয়ে ধরে হু হু করে কেঁদে ফেললাম, মা ও আমাকে জড়িয়ে ধরলো। তখন আমি প্রথম আমার বুকের মায়ের নরম তুলতুলে দুধের স্পর্শ পেলাম তাতেই আমার বাড়া মহারাজ শক্ত হয়ে গেল। প্রায় ৩/৪ মিনিট মাকে জড়িয়ে ধরে ছিলাম তারপর মা বলল--- যা খোকা ফ্রেশ হয়ে নে, আমি তোর খাবার দিচ্ছি। 

এরমধ্যে আমার ছোট বোন রিমা আমার কাছে আসলো, আমি ওকে দেখে অবাক হলাম, এই তিন মাসে ও শরীরের অদ্ভুদ পরিবর্তন লক্ষ্য করলাম। ওর টেনিস বল সাইজের মাইগুলো বেশ বড় হয়ে গেছে, আর পোঁদটা ও আগের তুলনাই একটু বেশী বড় মনে হলো। ছোট বোনের সাথে ক্যাজুয়াল কথাবার্তা বলে আমি ফ্রেশ হতে গেলাম। 
রাতে বাবা এলেও আমি তার সাথে কথা বলিনি, তখন বাবা এসে আমাকে অনেক বুঝিয়ে বলল সব তোর ভালর জন্য করেছি। 
হ্যা, আমি এখন স্বীকার করি বাবা অবশ্যই আমার ভালোর জন্য আমাকে ভাল কলেজ ভর্তি করে দিয়েছিল। 

রাতে খাবার দাবার শেষে আমি আমার রুমে গিয়ে শুয়ে পড়লাম, আর আমার বুকের সাথে মায়ের দুধের স্পর্শের কথা মনে করতে লাগলাম। সবাই ঘুমিয়ে গেলে রেলিংয়ে গিয়ে সৌভাগ্যবশতঃ মায়ের শুকাতে দেওয়া শাড়ীর পাশে মায়ের ব্রা-পেন্টি পেলাম। সেগুলো রুমে নিয়ে গন্ধ নিতে লাগলাম, প্রথমে ব্রা চাটলাম, তারপর প্যান্টিটা উল্টিয়ে যেথানে মায়ের গুদ থাকে সেখানে নাক লাগিয়ে প্রাণ ভবে সেক্সি গন্ধ নিলাম, তারপর পোঁদের জায়গার গন্ধ নিলাম এরপর জিভ দিয়ে চেটে চেটে গন্ধ নিতে থাকলাম। তারপর সম্পূর্ণ প্যান্টিটা মুখের মধ্যে নিয়ে ধোন খেঁচা শুরু করলাম। কিছুক্ষণ খেঁচার পর আমার ধোন দিয়ে গল গল করে মায়ের নামে অনেকখানি মাল বের হলো। 

এরপর কি মনে করে প্যান্টিটা বিছানায় রেখে ব্রাটা আগের জায়গায় রেখে রুমে চলে এলাম। প্যান্টি দেখে মনে হলো, ইস তোর কি ভাগ্য, তুই সবসময় স্বর্গের দেখা পাস। তারপর প্যান্টিটা আমার ব্যাগে লুকিয়ে রেখে ঘুমিয়ে পড়লাম। 

এভাবে দিনের বেলা মায়ের সেক্সি দুধ লদলদে পোঁদটা ,চলার সময় পোঁদের দুলনি দেখে দেখে আর রাতে ব্রা-পেন্টি আর মা-ছেলের পর্ণ ও চটি গল্প পড়ে আর খেঁচে মাল ফেলে ১৫ দিন পার হয়ে গেল। এর মাঝে আমি মায়ের একটি ব্রাও চুরি করে নিয়েছি। মা হয়তো ভেবেছে শুকাতে দেয়ার পর বেলকনি দিয়ে নিচে পড়ে গেছে। ১৫ দিন পার হয়ে গেলেও আমার যেতে ইচ্ছা হচ্ছিল না। মাকে মিথ্যা বললাম যে, আরও ২ দিন পর কলেজে ক্লাস শুরু হবে, শুনে মাও মনে হয় খুশি হলো। আরও ২ দিন কেটে গেল। 

যাবার সময় আমি মাকে জড়িয়ে ধরলাম, আজকে আমার জড়িয়ে ধরার অন্য কারণও ছিল সেটা হলো মায়ের সেক্সি দুধের স্পর্শ নেওয়া। মাও আমাকে জড়িয়ে ধরল, আমার বুকে মায়ের দুধের স্পর্শ পেলাম, আমি শক্ত করে মাকে জড়িয়ে ধরে আমার দিকে টেনে নিলাম এতে আমি অনুভব করলাম মায়ের ভরাট দুধগুলো আমার বুকে লেপ্টে গেছে। 

আমি বললাম---- মা তোমাকে ছেড়ে থাকতে আমার খুব কষ্ট হয় ।

ইতিমধ্যে মায়ের চোখে জল চলে এসেছে মাও আমাকে বলল ----- খোকা তোকে ছেড়ে থাকতে আমারও খুব কষ্ট হয় রে। আমি মাকে সান্তনা দেবার ছলে হাতদুটো পিঠের উপর-নিচে করতে করতে বললাম ----- মা কেঁদো না, তোমাকে কাঁদতে দেখলে আমারও কান্না চলে আসবে। 

এসব বলতে বলতে আমার হাতদুটো মায়ের পিঠ থেকে আস্তে আস্তে কোমরের নিচে লদলদে পোঁদ পর্যন্ত উঠা-নামা করাতে থাকলাম। মা তখনও আমাকে জড়িয়ে ধরে আছে। এবার আমি সাহস করে অনেকক্ষণ ধরে মায়ের দু-পোঁদের উপর হাত রেখে দিলাম, মায়ের কোন রিএ্যাকশান না পেয়ে পোঁদের উপর হালকা করে চাপ দিলাম। উহহহহহঃ কি নরম তুলতুল, আমার হাত নরম পাছাতে বসে গেল, আমি তাড়াতাড়ি হাত সরিয়ে নিলাম। 

তখন আমার মহারাজের কি অবস্থা তা তো বুঝতেই পারছেন। প্রায় ৫ মিনিট আমি মাকে জড়িয়ে ধরে ছিলাম, তখন মা বলল---- খোকা তোর যেতে দেরি হয়ে যাবে, তখন আমি মাকে ছেড়ে দিয়ে মায়ের কাছ থেকে বিদায় নিয়ে  কলকাতা চলে এলাম।

বাড়ীতে থেকে বেরিয়ে অটোতে উঠে বাসস্ট্যান্ডের দিকে রওয়ানা হলাম, একটু আগের ঘটনা আমি বিশ্বাস করতেই পারছিলাম না। এই হাত দিয়ে আমি আমার মায়ের সেক্সি পোঁদ টিপেছি। দু হাতে মাকে চুমু খেলাম। তারপর বাসে উঠে কলকাতার উদ্দেশ্যে যাত্রা শুরু করলাম। ৪ ঘন্টার জার্নি মায়ের কথা ভাবতে ভাবতেই কেটে গেল। 

যথারীতি কলেজে এলাম, আবার আগের মতো সবকিছু চলতে থাকলে, এর মধ্যে মাঝে মাঝে সাথে করে আনা মায়ের ব্রা-পেন্টি নিয়ে খেলতে থাকলাম। হঠাৎ ফেসবুকে ইনসেস্ট বিষয়ক একটি পেইজ পেলাম, সেখান থেকে অনেক কিছুই জানলাম, ওই পেইজে যে সকল মেম্বার ছিল তাদের আইডি দেখলাম। আমার মাথায় একটি বুদ্ধি এলো , আমি একটা ফেইক একাউন্ট খুলে ইনসেস্ট পেইজ গুলো এড করলাম, অনেক ইনসেস্ট ফ্রেন্ড এ্যাড হলো। তাদের সাথে চ্যাটিং শুরু হলো। তাদের মধ্যে কেউ তার মাকে করতে চাই, কেউ তার বোনকে, দিদিকে করতে চাই। 
অনেকে বলল সে তার মা-দিদিদের সাথে করেছে ইত্যাদি। আমিও আমার কথা শেয়ার করলাম। অনেকে অনেকভাবে আমাকে সাজেশন দিল। একটা মেয়ে বন্ধু ছিল , তার সাথে রোলপ্লে চ্যাটিং করতাম, ও মা হতো আর আমি ছেলে হতাম। এভাবে দিন কাটতে থাকলো। ভার্সিটিতে মেয়ে বন্ধু হলো কিন্তু তাদের প্রতি আমার কোন ফিলিংস ছিল না কারণে কিন্তু সবকিছুতে আমার মনের মধ্যে আমার স্বপ্নের রানী আমার মা। 

এরপর যখন কলেজ ছুটি হতো তখনই আমি বাড়ী চলে যেতাম, বাড়ীতে গিয়ে এবং বাড়ী থেকে ফেরত আসার সময় মাকে জড়িয়ে ধরে মায়ের দুধের স্পর্শ নেওয়া ও পোঁদ টেপা আমার রুটিন হয়ে গেল। আমার মনে হয় এটা মায়ের ও ভালো লাগত কারণ আমি যখন মায়ের পোঁদে হাত দিতাম তখন মা আমার ঘাড়ে ও গলায় তার মুখ ঘষাঘষি করতো।

এভাবে ৩ বছর কেটে গেল, আমার পড়ালেখা শেষ হতে আর ১ বছর বাকি আছে। বোনটাও এর মধ্যে এইচ-এস-সি পাশ করে বি-কমে ভর্তি হয়েছে। এরমধ্যে ওর বিয়ে ঠিক হয়ে গেল। ছেলে দেখতে শুনতে ভাল, বসিরহাটেই বাড়ী, দিল্লিতে সরকারী জব করে, মাইনে ভালই। আমি বাড়িতে গেলাম। ধুমধাম করে বিয়ে হলো, কনের সাজে আমার বোনকে সেক্সি বোম্ব লাগছিল। মনে মনে চিন্তা করলাম বোন তুই আমার থেকে বয়সে ছোট অথচ তুই আজকে আমার আগেই তোর যৌনস্বাদ উপভোগ করবি, কিন্তু আমি এখনও কিছু করতে পারলাম না। 

যাই হোক, বিদায়ের সময় বোন আমাকে জড়িয়ে ধরে কাঁদতে থাকলে আমিও তাকে শক্ত করে জড়িয়ে ধরে সান্তনা দেবার ছলে ওর নরম পোঁদটা টিপে দিলাম, বোনের পোঁদটা মায়ের তুলনায় বেশ ছোট ছিল এবং মায়ের তুলনায় একটু শক্ত ছিল। তারপর বরযাত্রীরা বিদায় দিয়ে আমার বোনকে নিয়ে চলে গেল। 

বোনের বিয়ের পর সকল আনুষ্ঠানিকতা শেষে আমি কলেজে চলে এলাম। মায়ের সাথে রেগুলার ফোনে কথা হতো, মা বলত রিমার বিয়ের পর সে একা হয়ে গিয়েছে, একা বাড়িতে তার ভাল লাগে না, সময় কাটেনা ইত্যাদি বলে আমাকে কিছুদিনের জন্য বাড়ী যেতে বললো। তখন পড়ালেখায় তেমন চাপ না থাকায় আমি বাড়ী চলে গেলাম।

বাড়ীতে গিয়ে যথারীতি মাকে জড়িয়ে ধরা, মায়ের পোঁদ টেপা হলো, মা এবার আমাকে একটু বেশি করে আদর করতে লাগল। আমাকে বেশিক্ষণ বাড়ীর বাইরে থাকলে ফোনে ডেকে নিয়ে বাড়ীতে থাকতে বলত। মায়ের ঘরের কাজ শেষে সবসময় আমার সাথে বিভিন্ন কথা-বার্তা গল্প গুজব করে সময় কাটালো। আমারও খুবই ভাল লাগত, বেশি সময় ধরে মায়ের দুধ পোঁদ দেখতে পেতাম। একসাথে বসে টিভি দেখতাম, টিভিতে কোন সেক্সি দৃশ্য এলে মা অন্য দিকে তাকিয়ে থাকতো, তখন আমি চ্যানেল চেঞ্জ করে দিতাম আর মা আমার দিকে চেয়ে মিষ্টি করে হেসে দিতো। 

এবার বাড়ী আসার পর থেকে আমি বাড়ির বিভিন্ন কাজে মাকে সহযোগিতা করতে শুরু করলাম। মা নিষেধ করা সত্ত্বেও রান্না করার সময় তরকারী কাটা থেকে শুরু করে ঘর ঝাড়ু দেওয়া সব করে দিতাম। একদিন মা রান্না ঘরে দাঁড়িয়ে রান্না করছে, আমি দরজায় দাঁড়িয়ে মায়ের লদলদে সেক্সি উচু পোঁদ দেখে আর নিজেকে ধরে রাখতে পারিনি, রান্না ঘরে গিয়ে পিছন থেকে মাকে মাকে জড়িয়ে ধরলাম। 

মা চমকে ওঠে আমাকে দেখে বলল---- খোকা আমি তো ভয়ই পেয়ে গেছিলাম। 

আমি বললাম------ মা, আমি থাকতে তোমার ভয় কিসের। ততক্ষণে আমার ধোনটা মায়ের পোঁদের উপরে শক্ত হতে শুরু করছে এবং মাও সেটা ফিল করতে পারছে কিন্তু মা কিছু বলছে না। আমি আমার দুই হাত আস্তে আস্তে উপরে তুলে দিলাম আমার হাতের কব্জিতে মায়ের ভরাট দুধের স্পর্শ পেলাম, আহহহ কি নরম, তুলতুল দুধ। আমার মহারাজ মহাশয়ও মায়ের পোঁদে একদম সেটে আছে ।

এইভাবে ৩/৪ মিনিট থাকার পর 
মা বলল----- খোকা এবার ছাড় রান্না করতে হবে। 
আমি বললাম----- মা আর কিছুক্ষণ থাকি আমার ভাল লাগছে। 

মা বলল----- এখন না আবার পরে আমায় রান্না করতে হবে তুই যা। 

আমি তখন মায়ের ঘাড়ে দুটো চুমু দিয়ে মাকে ছেড়ে দিয়ে রান্না ঘর থেকে সোজা বাথরুমে গিয়ে ধোন খেঁচে মাল ফেলে শান্ত হলাম।

দুপুরে খাবার পর আমি আর মা টিভি দেখতে বসলাম।
মা বলল ---- খোকা ভাবছি তোর পড়ালেখা শেষ হলে তোকে বিয়ে দেবো, আমার একা একা থাকতে আর ভালো লাগে না। 

আমি বললাম----- মা আমি বিয়ে করব না। 

মা বলল------ বোকা ছেলে বিয়ে না করলে কি হয়? তাছাড়া তোর বিয়ের বয়স হয়েছে। প্রত্যেক বাবা-মায়ের উচিৎ ছেলে-মেয়েকে নির্ধারিত বয়সে বিয়ে দিয়ে সুখী করা। 

আমি বললাম------ মা আমি কখনও বিয়ে করবো না ব্যাস। 

মা বলল------ কিরে পছন্দের কেউ আছে নাকি? 

আমি ঘুরিয়ে বলিলাম ----- মা কোন মেয়েকে আমার পছন্দ হয়না, আর সেরকম কোন পছন্দের মেয়েও নেই, তাই আমি বিয়েও করব না। আমি তোমাকে ভালবাসি, তোমাকে আর বাবাকে নিয়েই থাকতে চাই। আপাতত এই বিয়ের চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলো, আর যদি তোমার মতো কোন মেয়ে পাও তাহলে আমাকে বলো তখন আমি ভেবে দেখবো। 

মা অবাক হয়ে বলল ------ আমার মতো মানে? 

আমি বললাম------- মা তোমার মত দেখতে হবে, তোমার মত ফর্সা, লম্বা, মিডিয়াম স্বাস্থ্যবান। 
মা শুনে হেসে ফেলল। 
তারপর মা ঘুমোনোর জন্য উঠে রুমে গেল, আমিও আড্ডা দেওয়ার জন্য বাইরে গেলাম। 

এরপর প্রায় প্রতিদিন রান্না ঘরে মাকে পিছন থেকে জড়িয়ে ধরে আদর করা আমার রুটিনে পরিণত হলো। মাও খুব ইনজয় করতো। সেবার বাড়ীতে প্রায় ১মাস ছিলাম। ১মাস পর আবার কলেজে ফিরে এলাম। তবে এবার আমি মাকে ছেড়ে থাকা আর সহ্য করতে পারছিলাম না। সম্ববত মায়ের ও একই অবস্থা হয়েছিল। মা দৈনিক ৪/৫ বার আমাকে ফোন করত আর বলত খোকা আমার খুব খারাপ লাগছে তোকে ছেড়ে থাকতে। 
আমি মাকে শান্তনা দিতাম কিন্তু নিজেকে শান্তনা দিতে পারতাম না। আমার পক্ষে আর ধৈয্য ধারণ করা সম্ভব হলো না। পরীক্ষার যদিও ৩ মাস বাকী ছিল কিন্তু পড়ার চাপ ছিল তবুও সবকিছু ফেলে হঠাৎ করে মাকে না বলে সারপ্রাইজ দেওয়ার জন্য বাড়ীতে চলে গেলাম।

মা আমাকে দেখে অনেকটা আকাশের চাঁদ পাওয়ার মতো অবাক হলো, যথারীতি মাকে জড়িয়ে ধরে আদর করতে থাকলাম, মাও শক্ত করে আমাকে জড়িয়ে ধরল মনে হলো মা ইচ্ছে করেই তার দুধ দুটো আমার বুকে চেপে ধরছে। 

আমি মাকে বললাম------ মা তোমাকে ছেড়ে থাকতে আমার খুব কষ্ট হচ্ছিল, আর পরীক্ষার এখনও ৩ মাস আছে তাই তোমার বুকে ফিরে এলাম। কথা বলার মাঝে আমি দুই হাত দিয়ে মায়ের পোঁদ টেপা চালিয়ে যাচ্ছিলাম। 

মা বলল ------ খুব ভালো করেছিস খোকা, আমারও তোকে ছেড়ে থাকতে কষ্ট হচ্ছিল। 

আমি তখনও মায়ের পোঁদ টিপে চলেছি তখন মা একটু পোঁদটা নাড়া দিলো আর আমার একটা হাত মায়ের পোঁদের খাঁজের মধ্যে চলে গেল, বুঝলাম মা তখন প্যান্টি পরেনি। আমি ওখান থেকেই পোঁদের একটা অংশ ভাল করে টিপে দিলাম। আমাদের মা-ছেলের পোঁদ টেপাটিপি দুজনেই খুবই ইনজয় করি কিন্তু মুখ ফুটে এই বিষয়ে কেউ কিছু বলি না। মাও জানে আমি তার পোঁদ টিপতে ভালবাসি, মনে হয় মায়েরও আমার পোঁদ টেপা খেতে ভাল লাগে। 

দীর্ঘ আলিঙ্গনের পর মা আমাকে ফ্রেশ হয়ে আসতে বলে, আমি ফ্রেশ হয়ে এসে একসাথে খাবার খেয়ে নিই। খাবারের পর মা আমাকে রেস্ট নিতে বলে,তারপর আমি ঘুমিয়ে পরি ।

রাতে মায়ের ডাকে ঘুম ভেঙ্গে গেলে মা বলে খোকা ফ্রেশ হয়ে খেতে আয় তোর বাবা অপেক্ষা করছে। বাবা আমাকে দেখে চমকে ওঠে, আমি বাবাকে বলি হঠাৎ করে কলেজ তিন সপ্তাহের জন্য বন্ধ দিয়েছে, আর পরীক্ষার আরও ৩ মাস বাকী আছে। আমি খেয়াল করলাম আমার মুখে তিন সপ্তাহ ছুটির কথা শুনে মায়ের মুখটা উজ্জল হয়ে উঠেছে। 
বাবা বলল ঠিক আছে, ভাল রেজাল্টের জন্য এই সময়টা কাজে লাগাতে হবে, বাড়ীতে নিয়ম করে পড়াশোনা করার জন্য বলল। 

আমি বাবাকে ভাল রেজাল্টের ব্যাপারে আশ্বস্ত করলাম। রাতে শুয়ে পড়ে যথারীতি মায়ের কথা ভেবে, মায়ের পোঁদের খাঁজে হাত ঢোকানোর কথা ভেবে খেঁচে মাল ফেলে ঘুমিয়ে পড়লাম। 


সকালে উঠে বাবা বাড়ীতে থাকা অবস্থায় মনোযোগ সহকারে ২ ঘন্টা স্ট্যাডি করলাম। অবশ্য আমারও ইচ্ছা ছিল যতদিন বাড়িতে থাকি কলেজের ফ্রেন্ডদের সাথে যোগাযোগ করে ক্লাসের পড়াটা শেষ করার। সকালে টিফিন করে বাবা অফিস চলে গেল, মা বাড়ীর কাজ করছিল আমি স্ট্যাডি করতে থাকলাম।
[+] 6 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সকাল ১১ টায় মা রান্না করতে গেল আমি এই সুযোগের অপেক্ষায় ছিলাম, পূর্বের ন্যায় আমি মাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম, মা ও মনে হয় এটাই আশা করেছিল।
মা আমাকে বলল------- এসেছিস খোকা ???

আমি এবার দুই হাত দিয়ে মায়ের পেট টিপতে লাগলাম, মায়ের পেটটাও খুব নরম ছিল। আমি একটা আঙুল মায়ের নাভির গর্তে ঢুকিয়ে দিলাম , মা আহহঃ করে উঠলো কিন্তু কিছু বললো না ।

আমি মায়ের পেটে হাত দিয়ে মাকে বললাম ------ মা আমি তো তোমার এখানে ছিলাম তাই না?

মা বলল------ হ্যা, সব সন্তানই তার মায়ের পেটে থাকে।

আমি --------তাহলে তো আমি তোমারই অংশ?

মা --------হ্যা।

আমি -------তারপর কি হলো?

মা ------- তারপর তুই আস্তে আস্তে বড় হয়ে  পৃথিবীর আলো দেখলি।

আমি না বোঝার ভান করে
বললাম ------মা আমি পৃথিবীতে এলাম কি করে?

মা ------- খোকা, শয়তানি করবি না বলছি, উমমমমম ন্যাকা মনে হয় কিছু জানে না।

আমি ------ সত্যি মা আমি জানি না, তাই জানতে চাইছি।

মা মুখ ভেঁঙচিয়ে বলল -------- উমমম ন্যাকা আজকে বিয়ে দিলে কালকেই সন্তানের বাপ হয়ে যাবি, আবার বলছিস কিছুই জানিস না। দাঁড়া তোকে বিয়ে দিই তারপর সব জানতে পারবি।

আমি -------- মা বলোনা প্লিজ।

মা-------না আমি বলতে পারবো না, তুই যা দোকান থেকে আমাকে একটু চিনি আর চা পাতা এনে দে ।
আমি বুঝতে পারছিলাম মা, এসব বিষয়ে কথা বলতে আগ্রহী না, তাই চিনি আনার অজুহাতে আমাকে ভাগানোর জন্য চেষ্টা করছে। আমি রান্নাঘর থেকে বের হয়ে বাথরুমে গিয়ে হাত মেরে ফ্রেশ হয়ে দোকান থেকে জিনিসগুলো এনে মাকে দিয়ে এসে বিছানাতে শুয়ে পড়ি ।

দুপুরে একসাথে খাবার খেয়ে মা আর আমি ঘুমোতে যায়। সেবার ২০ দিন বাড়ীতে ছিলাম, এই ২০ দিন আমি অসংখ্যবার মায়ের পোঁদ টিপেছি, পোঁদের খাঁজে হাত দিয়ে পোঁদের ফুটো অনুভব করেছি, কয়েকবার ব্রা এর উপর দিয়ে মায়ের দুধ টিপেছি।

তারপর কলকাতা চলে যাবার সময় মা আমাকে জড়িয়ে ধরে অনেকক্ষণ কেঁদেছে, আমিও মাকে জড়িয়ে ধরে কেঁদেছি, তারপর মায়ের মুখ গলা ঘাড়ে অসংখ্য চুমু দিয়েছি, মা আমার মাথা তার বুকে নিয়ে আদর করেছে। আমার মুখ মায়ের নরম দুধের স্পর্শ পেয়েছে। আমার কাছে আশ্বর্য লেগেছে যে, সেদিন কিন্তু মা ব্রা-পেন্টি পরেনি। মায়ের সাথে দীর্ঘ ২০-২৫ মিনিটের আলিঙ্গন শেষে বিদায় নিয়ে কলকাতা চলে আসি।

কলেজে আসার পর মা দিনে ৪/৫ বার আমাকে ফোন করে, আমি বুঝতে পারি মায়ের কষ্ট হচ্ছে , কিন্তু মা মুখে বলতে পারছে না, কারণ আমি যদি আবার পড়ালেখা ফেলে বাড়ী চলে যাই। আমারও কষ্ট হচ্ছিল, তারপরও পরীক্ষা সামনে তাই কষ্ট করে হলেও মন দিয়ে পড়ালেখা শুরু করলাম, যথারীতি পরীক্ষা শুরু হলো, পরীক্ষা খুবই ভালো হচ্ছিল, মনে মনে স্বপ্ন দেখতে থাকলাম পরীক্ষা শেষ হলে বাড়িতে গিয়ে যে কোন ভাবেই হোক মায়ের সাথে ""অবৈধ সম্পর্ক"" করব। আমার বিশ্বাস মাও এতে রাজী হবে।

দেখতে দেখতে দিন পার হতে লাগলো, আর ১টা পরীক্ষা বাকী আছে, ৪ দিন পর, তারপর আমি বাড়ী যাবো, কতো স্বপ্ন দেখছি, কত কিছু করবো মায়ের সাথে। কিন্তু এর মধ্যে হঠাৎ বড় মামার ফোন এলো, আমাকে বলল---- তাড়াতাড়ি রেডি হতে এখুনি বাড়ী যেতে হবে ।
আমি বললাম------ মামা কি হয়েছে?

মামা বলল ------ তোমার বাবা এক্সিডেন্ট করেছে, তাড়াতাড়ি রেডি হও আমি গাড়ী নিয়ে আসছি।

আমার মাথায় তখন আকাশ ভেঙ্গে পড়লো, আমি মাকে ফোনে অনেকগুলো কল করলাম কিন্তু মা রিসিভ করলো না। ২০ মিনিটের মধ্যে বড় মামা, বড় মামী, দিদা, ছোট মামী একটা গাড়ীতে করে এলো, সবাই কাঁদছে দেখে আমার আত্মারাম খাঁচা ছেড়ে বের হবার মত অবস্থা হলো। মামা আমাকে গাড়ীতে তুলে নিয়ে রওয়ানা হলো ।

কারো মুখে কোন কথা নেই শুধু সবাই কাঁদছে। আমি মামাকে বললাম----- মামা কি হয়েছে বাবার আমাকে খুলে বলো।

তখন মামা বললো ----- রাজু তোমার বাবা আর পৃথিবীতে নেই। কথাটা শুনেই আমার মাথায় চক্কর এলো এবং আমি জ্ঞান হারিয়ে ফেললাম।

জ্ঞান ফেরার পর আমি প্রাণহীন মুর্তির মতো হয়ে গেলাম, মুখে কোন কথা নেই শুধু চোখ দিয়ে অশ্রু বির্সজন হচ্ছে।

কখন বাড়ীতে পৌঁছালাম বলতে পারব না, বাড়ীতে অনেক ভিড় ছিল, আমি গাড়ী থেকে নামতেই সবাই আমার দিকে ছুটে এলো, মাকে কোথাও দেখতে পেলাম না, আমি দিগবিদিগ শূণ্য হয়ে বাবার বডির কাছে গিয়ে কেঁদে কেঁদে মাটিতে লুটিয়ে পড়লাম। কিছুক্ষণ পর দুজন মহিলা মাকে ধরে আমার কাছে নিয়ে এলো, মায়ের অবস্থা দেহহীন প্রাণের মত, কাঁদতে কাঁদতে চোখ দুটো ফুলে গেছে আর কাঁদার শক্তি নেই।

এরপর মা আমার গলা জড়িয়ে ধরে কাঁদতে লাগলো, আমিও মাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলাম। আমাদের মা-ছেলের কান্না দেখে উপস্থিত সকলের চোখ দিয়ে অশ্রু ঝরতে লাগল। এর মধ্যে আমার বোনও চলে এলো, সেও আমাদের ধরে হাউমাউ করে কাঁদল। তারপর দুজন মহিলা মা আর বোনকে আমার কাছ থেকে নিয়ে গেলে এবং অন্যরা বাবার সৎকারের প্রস্তুতি নিতে শুরু করল।

সেদিনই সন্ধ্যায় যথাযথ নিয়মে বাবার সৎকার হলো। সেদিন মায়ের সাথে আমার আর দেখা হলো না। কিভাবে রাত পার হলো আমি বলতে পারবো না, সকালে মায়ের কাছে গেলাম মা আমার দিকে চেয়ে চেয়ে অশ্রু বিসর্জন দিতে লাগলো কিন্তু কোন কথা বললো না। আমিও নিজেকে ধরে রাখতে পারলাম না, মায়ের গলা জড়িয়ে ধরে হাউমাউ করে কান্না শুরু করলাম, কিন্তু মা তখনও কোন কথা বলেনি কিংবা জোরো কান্নাও করেনি।

এভাবে আরও একটা দিন কেটে গেল, মামারা সিদ্ধান্ত নিল তারা মাকে কিছুদিনের জন্য কলকাতায় তাদের কাছে নিয়ে যাবে, আর ছোট মামা আগামীকাল সকালে আমাকে নিয়ে কলেজে যাবে, কারণ পরেরদিন আমার শেষ পরীক্ষাটি ছিল। যথারীতি কলেজ গেলাম, পরীক্ষা দিলাম, পরীক্ষা শেষে মামার বাড়ীতে মায়ের কাছে গেলাম।

""কত স্বপ্ন ছিল পরীক্ষা শেষ করে বাড়ীতে যাবো, মায়ের হাঁসি মাখা মায়াবি মুখটা দেখবো, মায়ের সাথে আনন্দ করবো, আরো কত কিছুর স্বপ্ন দেখেছিলাম, কিন্তু সব স্বপ্ন মুহূর্তের মধ্যে ধূলিসাৎ হয়ে গেল।""

মামার বাড়ীতে যেয়ে স্বাভাবিক হতে সময় লাগলো। আমি কিছুদিনের মধ্যে স্বাভাবিক হতে শুরু করলাম কিন্তু আমার মা আগের মতো স্বাভাবিক হলো না। মা সবসময় মনে হয় কিছু একটা চিন্তা করে আর চোখ দিয়ে অশ্রু বির্সজন দেন। প্রয়োজন ছাড়া কখনও রুম থেকে বের হন না এবং কথা বলেন না। মামা মামী দিদা অনেক বোঝানোর চেষ্টা করছে কিন্তু মায়ের মধ্যে কোন পরিবর্তন আসছে না। আমি মাঝে মাঝে মায়ের রুমে গিয়ে স্বাভাবিক কথা বলতে থাকি মাকে বোঝাতে থাকি, মা শুধু হা করে আমার কথা শুনে যায় কোন প্রতিক্রিয়া করে না।

এভাবে আরো প্রায় ৩ মাস কেটে গেল, এর মধ্যে আমার পরীক্ষার রেজাল্ট বের হলো, আমি ফাস্ট ক্লাস পেলাম। আজ আমার বাবার কথা খুবই মনে পড়ছে, কারণ বাবাই আমাকে কলকাতা এনে কলেজে ভর্তি না করিয়ে দিলে হয়তো আমি এতো ভালো রেজাল্ট করতে পারতাম না, বাবার কথা মনে করে নিরবে চোখ দিয়ে অশ্রু বিসর্জন দিলাম। আমার রেজাল্টের কথা শুনে এই প্রথম মা কিছুটা স্বাভাবিক আচরণ করলো, আমার কপালে চুমু থেকে আমাকে আরও বড় হওয়ার জনা আর্শিবাদ করলো।

এরপর থেকে আস্তে আস্তে মা স্বাভাবিক হতে শুরু করলো, তবে আগের মতো নয়। আমি তো আমার মাকে আগের মতো করে পেতে চাই, মাকে আমার মনের মতো করে আদর সোহাগ করতে চাই। তারপরও এখন মা আমার সাথে স্বাভাবিক কথা বার্তা বলছে এটাও আমার জন্য কম কিসের। মামা বাড়ীর মায়ের স্বাভাবিকতায় খুশি হলো। মামারা সিদ্ধান্ত নিলো আমাদের বসিরহাটের সম্পত্তি বিক্রি করে কলকাতায় বাড়ী করে দেবে, আমিও রাজী হয়ে গেলাম কারণ আমারও বসিরহাটে যাবার কোন ইচ্ছা ছিল না।

পড়ালেখা শেষ এখন কলকাতায় কিছু একটা করে এখানেই সেটেল হওয়া আমার ইচ্ছা। মাও এতে কোন অমত করলো না। বসিরহাটে আমাদের বাড়ী ও অন্যান্য সম্পত্তি বিক্রি করে মোটা অর্থই পেলাম। কলকাতায় মামাদের অনেক জমি রয়েছে, বড় মামা আমার নামে একখন্ড জমি লিখে দিলেন এবং ঐ জমিতেই আমাদের জন্য একটি সুন্দর বাড়ী তৈরী করে দিলেন আর অবশিষ্ট টাকা মায়ের একাউন্টে জমা করে দিলেন।

এর মধ্যে মামার বদৌলতে একটি ভাল চাকুরী পেয়ে গেলাম, মাইনে ভালই। সকাল ৯টা থেকে ৫ পর্যন্ত অফিস। সবকিছুই ঠিকঠাক চলতে লাগলো, কিন্তু আমার মনে হতে লাগল আমি আমার জীবনের মূল্যবান কিছু হারিয়ে ফেলেছি।

নতুন বাড়ীতে যাবার পর মায়ের সাথে আমার সম্পর্ক স্বাভাবিক হলেও আমিও তার সাথে কিছু করার সাহস পাচ্ছিলাম না। কলেজ লাইফে মায়ের সাথে আমার সম্পর্কের কথা বার বার মনে পড়ছিল। তখন অপেক্ষায় থাকতাম কখন বাড়ী গিয়ে মাকে জড়িয়ে ধরে আদর করব, মায়ের সেক্সি পাছা টিপবো, দুধের স্পর্শ নেবো ।

মাও অপেক্ষায় থাকতো আমি কবে বাড়ী গিয়ে তাকে জড়িয়ে ধরে আদর কববো। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস আজ আমরা একসাথে আছি কিন্তু আমি না পারছি মাকে জড়িয়ে ধরে আদর করতে, না পারছি মায়ের সাথে ঐ সকল দিনের কথাবার্তা বলতে, যা আমার অন্তরকে কুড়ে কুড়ে খাচ্ছে।

এর মধ্যে হঠাৎ একদিন মা অসুস্থ হলো, ডাক্তারের কাছে নিয়ে গেলাম। ডাক্তার সব পরীক্ষা নিরীক্ষা করে বললেন------তোমার মা অনেকদিন ধরে মানসিক যন্ত্রনায় ভুগছেন, হার্টের কিছু প্রবলেম আছে, ভয়ের কিছু নেই তবে খেয়াল রেখো উনি যেন অন্তরে বড় কোন আঘান না পান , আস্তে আস্তে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে।

মাকে নিয়ে বাড়ীতে চলে এলাম। মা এবার আমাকে বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লাগল। মামাদের ডেকে মেয়ে দেখার জন্য বললো। আমি মাকে অনেক বোঝালাম, কিন্তু মা কিছুতেই আমার বিয়ে না দিয়ে ছাড়বেন না। তারপরও আমি মাকে বোঝাতে থাকলাম, কিন্তু আমি বিয়ে না করলে মা বাড়ী ছেড়ে চলে যাবে বলে জানালো। আমার হৃদয় ভেঙ্গে খান খান হয়ে গেলো। অবশেষে বিয়েতে রাজী হতে হলো।

মামা অনেকগুলোর মেয়ের ছবি এনে আমাকে দেখাতে গেলেন, আমি ছবিগুলো মাকে দেখানোর জন্য বললাম। মাও আমাকে ছবিগুলো দেখানোর চেষ্টা করল, আমি মাকে বললাম-----মা তুমি যে মেয়েকে পছন্দ করবে আমি তাকেই বিয়ে করবো এবং আমি কোন ছবি দেখবো না এটাই আমার শেষ কথা।

অবশেষে মা, মামা মামী আমার বোন মিলে নেহা নামের ১৯ বছরের একটি মেয়েকে পছন্দ করলো, মেয়ে পক্ষ আমাকে দেখে গেলো। এরমধ্যে আমি অথবা নেহা আমরা কেউ কাউকে দেখিনি। অবশেষে নেহার সাথে আমার বিয়ে হলো।

বাসর রাতে আমি নেহাকে প্রথম ভাল করে দেখলাম, বিয়ের সময় দেখলাম তখন ও ঘোমটা দেওয়া ছিল তাই ভালভাবে দেখতে পারিনি, অবশ্য আমার দেখার তেমন আগ্রহও ছিল না, কারণ আমার হৃদয়ে সবটুকু জুড়ে রয়েছে আমার মা, সেখানে অন্য কাউকে স্থান দেবার জায়গা ছিল না।

নেহা দেখতে সত্যিই খুবই সুন্দরী, উজ্জল ফর্সা, টানা টানা চোখ, ঠোঁট দুটো ঠিক আমার মায়ের মতো মোটা মোটা, ৫ফুট ৫ ইঞ্চি উচ্চতা, ৩৪ সাইজের দুধ, ৩৬ সাইজের পাছা সব মিলিয়ে সত্যিই আকর্ষনীয় একজন মেয়ে। নেহার সাথে আমি স্বাভাবিক কথাবার্তা বলে মায়ের সাথে আমার সম্পর্কের কথা বাদ দিয়ে আমার জীবনের সকল ঘটনা বললাম।
আমি সোমা নামের একটি মেয়েকে কলেজ জীবনে ভালবাসতাম তাও বললাম, ও এটা স্বাভাবিক ভাবেই নিলো। আমি যে তার কাছে সত্য কথা বলেছি সে জন্য সে আমার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করলো এবং সুখে, দুঃখে সকল পরিস্থিতিতে সে আমার পাশে থাকবে বলে জানালো।

আমি চিন্তা করলাম আমার জীবনে যা কিছু হোক না কেন, এই নিষ্পাপ মেয়েটার তো কোন দোষ নেই। আমার প্রতি তার ভালবাসার প্রতিদান অবশ্যই দিতে হবে। এরপর আমি নেহাকে জড়িয়ে ধরলাম, সেও আমাকে জড়িয়ে ধরলো। আমি ওকে ঠোঁটে কিস করতে শুরু করলাম, ও প্রথমে লজ্জা পেয়ে মুখ সরিয়ে নিলেও পরে সাড়া দিলো। নেহাকে কিস করার সময় আমার মায়ের কথা মনে পড়লো, মুহূর্তেই ওকে ছেড়ে দিলাম, ও অবাক হয়ে গেল। ওকে কিছু বুঝতে না দিয়ে আবার জড়িয়ে ধরে ওকে কিস করতে লাগলাম, তখন আমার মনে হতে লাগলো আমি আমার মাকে কিস করছি।

মুহূর্তেই আমার মাথায় রক্ত চলে এলো, এরপর আমি ওর গলা, ঘাড়ে কিস করতে করতে একহাতে ওর মিডিয়াম সাইজের দুধ টিপতে লাগলাম, তারপর নেহার ব্লাউজের বোতাম খুলে দিলাম, নেহা ব্লাউজ খুলতে সহায়তা করলো ।

এরপর ব্রা ও খুলে দিয়ে একহাতে একটা নরম দুধ টিপতে লাগলাম অন্য দুধটা চুষতে লাগলাম। আমার কাছে সব সময় মনে হতে লাগলো আমি আমার মায়ের দুধ চুষছি । নেহা আমার মাথাটা তার দুধের সাথে চেপে ধরলো। এরপর আমি নেহার গভীর সেক্সি নাভীতে কিস করলাম এবং মেদহীন পেটটা চুমুতে ভাসিয়ে দিলাম।

তারপর আস্তে আস্তে নেহার শাড়ী-শায়া খুলে দিলাম, ও চোখ বন্ধ করে শুয়ে রইলো। এখন নেহা শুধুমাত্র একটা প্যান্টিতে আমার সামনে। আমি চোখ দিয়ে ওর রুপ সুধা পান করতে লাগলাম। সত্যিই নেহার শরীরটা অসাধারণ, অনেকটাই আমার মায়ের মতোন। কোন একদিন মাকে আমি বলেছিলাম-আমি তোমার মতো কাউকে পেলেই বিয়ে করবো, মা হয়তো কথাটা মনে রেখেছিল, তাইতো নেহাকে আমার বউ করে ঘরে এনেছে। আমি প্যান্টির উপর দিয়েই নেয়ার গুদে কয়েকটা কিস করলাম, লক্ষ্য করলাম নেহার সাদা প্যান্টির ভিজে গেছে।

এরপর আমি ওর প্যান্টি খুলে ফেললাম, আর মুখটা নেহার গুদে নামিয়ে নিলাম। ক্লিন সেভড একটা তরতাজা গুদ, পাউরুটির মত ফোলা। নেহার দু-পা ফাক করে গুদটা একটু ফাকা করে জিভটা চালান করে দিয়ে চাটতে লাগলাম।

আমার চাটুনীতে নেহা পাগলের মতো হয়ে গেল, আমার মাথাটা সে তার গুদের সাথে চেপে ধরলো। আমি নেহার গুদের প্রি-কাম চেটে চেটে খেতে লাগলাম। তারপর একটা আঙুল নেহার গুদে ঢুকানোর চেষ্টা করলাম, কিন্তু নেহা ব্যাথায় কঁকিয়ে উঠলো। আমি চিন্তা করলাম একটা আঙুল দিলেই যদি ব্যাথা পায় তাহলে আমার ৮ইঞ্চি ধোনটা কিভাবে নেবে।

তারপর আমি আস্তে আস্তে নেহার গুদে আঙুল চোদা করতে লাগলাম, নেহা ছটপট করতে লাগলো। কিছুক্ষণ পর একসাথ দুটো আঙুল ঢোকালাম নেহা ব্যাথায় কঁকিয়ে উঠলো।

কিছুক্ষণ দুটো আঙুল ঢোকানোর পর আমি উপরে এসে আবার নেহাকে কিস করলাম, আর আমার বাড়াটা ওর হাতে ধরিয়ে দিলাম। আমার বাড়া হাতে নিয়েই নেহা চমকে উঠলো। আমি ওকে আশ্বস্ত করে বললাম---- তোমার যদি সমস্যা হয় তাহলে আমরা পরে করবো।

নেহা তখন বলল-----আজকে আমাদের বাসর রাত, আমার হাজার কষ্ট হলেও আমি পারব, আমাকে পারতেই হবে, বাসর রাত জীবনে একবারই হয়। সব মেয়েরাই এই রাতটার জন্য অপেক্ষা করে।

আমি ওর কথা শুনে আবার ওকে জড়িয়ে ধরে কিস করলাম, নেহাও আমাকে সমান তালে কিস করতে লাগলো। এরপর আমি আমার ড্রায়ার থেকে একটা জেল এনে নেহার গুদে লাগিয়ে দিলাম, কিছুটা আমার ধোনেও লাগালাম। তারপর আমার ধোনটা নেহার গুদে সেট করে ধাক্কা দিলাম কিন্তু ধোনটা পিছলে উপরের দিকে উঠে গেল, আরও কয়েকবার একই রকম হলো, অবশেষে নেহা আমার ধোনটা ধরে তার গুদে লাগিয়ে ধাক্কা দেয়ার জন্য আমাকে ইশারা করল, আমি ধাক্কা দিলাম, আমার ধোনের মুন্ডিটা ওর গুদের মধ্যে ঢুকে গেল।

নেহা খুব ব্যাথা পেল, কিন্তু কিছু বুঝতে দিলো না, আমি কিছুক্ষণ পর আবার একটা ধাক্কা দিলাম, এবার আমার অর্ধেক ধোন নেহার গুদে ঢুকে গেল, ও ব্যাথায় আহহহহহহহহহ করে শিতকার দিয়ে কাতরাতে লাগলো,আর ওর চোখ দিয়ে জল বেরিয়ে আসলো। আমার খুব মায়া হলো। আমি বের করে নিবো কিনা জানতে চাইলে ও বের করতে নিষেধ করলো, আমি লক্ষ্য করলাম নেহার গুদ দিয়ে রক্ত পড়ছে।

আমি জানি এখন ওর সতিচ্ছেদ পর্দা ফেটেছে তাই রক্ত পড়ছে। এ ব্যাপারে ওকে কিছু বললাম না, কিছুক্ষণ পর অর্ধেক ধোন আগে পিছে করে নেহাকে চুদতে লাগলাম। নেহা একটু স্বাভাবিক হলে এবার আমি সজোরে ধাক্কা মেরে আমার সম্পূর্ণ ধোনটা নেহার গুদে গেথে দিলাম, নেহা ব্যাথায় আহহহহহহহহ মাগোওওওওও বলে চিৎকার করে উঠলো, আমার ধারণা নেহার চিৎকারের আওয়াজ মায়ের কানে পৌঁছে গেছে।

আমি তাড়াতাড়ি নেহার মুখ চেপে ধরে কিছুক্ষণ ওভাবেই পড়ে রইলাম। নেহার চোখ দিয়ে এখনও অশ্রু ঝরছে। কিছুক্ষণ পর আমি আস্তে আস্তে কোমর নাড়াতে থাকলাম। নেহাকে ব্যাথার কথা জিজ্ঞাসা করলে ও বলল এখন একটু কম মনে হচ্ছে।

এরপর আমি আস্তে আস্তে নেহাকে চুদতে লাগলাম। কিছুক্ষণ পর নেহার ব্যাথা সম্পূর্ণ কমে গেলে ও আমাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো। আমি বুঝে গেলাম ও মজা পেতে শুরু করেছে। তারপর আমি চোখ বন্ধ করে নেহাকে জোরে জোরে চুদতে লাগলাম। চোখ বন্ধ করতেই মায়ের চেহারা আমার মনের চোখে ভেসে উঠলো। আমার মনে হলো আমি আমার মাকে চুদছি। বিফলে যেতে দিলাম না, চোখ বন্ধ করেই মাকে মনে করে নেহাকে চুদতে লাগলাম, চোখ বন্ধ করে নেহার শরীরের মধ্যে মায়ের শরীর খুজে পেলাম।
নেহার কচি গুদটা খুব টাইট তাই চুদে খুব আরাম পাচ্ছি । গুদের নরম দেওয়ালে মুন্ডিটা সমেত ধোনটা ঘষে ঘষে ঢুকছে আর বেরোচ্ছে ।

নেহাও দুহাতে আমাকে জড়িয়ে ধরে আদর করছে। আমি মনে মনে ভাবতে লাগলাম ও নেহা নয় আমার মা আমাকে আদর করছে। এক নাগাড়ে প্রায় ২০ মিনিট চোদার পর নেহার গুদের ভিতরেই চিরিক চিরিক করে ঘন থকথকে এককাপ মাল ফেলে দিলাম।

নেহা ও গুদ দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে জোরে শিত্কার দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

এটা আমার জীবনের প্রথম সেক্স। যদিও এটা আমার মনের মানুষের সাথে না তবুও এর মধ্যে আমি আমার মাকে খুজে পেয়েছি এটাও বা কম কিসের। নেহার গুদের মধ্যে মাল ফেলে দেওয়ার পর আরও ৫ মিনিট আমরা ওভাবে জড়াজড়ি করে শুয়ে একে অপরকে আদর করতে লাগলাম।

কিছুক্ষণ আমার ধোনটা নেহার গুদ থেকে বের হয়ে এলো, নেহার গুদের রক্ত আর আমার ঘন থকথকে মাল বিছানার চাদরে মাখামাখি হয়ে গেলো। আমরা দুজনে উঠে বাথরুমে ফ্রেশ হতে যাবার সময় দেখলাম নেহা ঠিকমতো হাঁটতে পারছে না। তখন আমি নেহাকে কোলে তুলে বাথরুমে নিয়ে গিয়ে দুজনে ধুয়ে ফ্রেশ হয়ে এলাম। তারপর বিছানার চাদরটা চেঞ্জ করে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।

কখন ঘুমিয়ে পরলাম বলতে পারবো না, ঘুম থেকে উঠে দেখি নেহা পাশে নেই, ঘড়িতে দেখলাম ৮টা বেজে গেছে। উঠে ফ্রেশ হয়ে টিফিন করে আমি বাইরে গেলাম, দুপুরে এসে লাঞ্চ করে নতুন বউকে নিয়ে মামার বাড়ীতে গেলাম, সেখানে ডিনার সেরে বাড়ীতে এসে সবাই মিলে গল্প গুজব করে রাত ১১ টা বিছানায় গেলাম।

সেদিন রাতে নেহাকে ২ বার চুদেছি আর দুবারই গুদের গভীরে বীর্যপাত করেছি । আশ্চর্যের বিষয় হলো, আমি যখনই নেহাকে চুদতে যাই তখনই আমার মায়ের চেহারাটা চোখের সামনে ভেসে ওঠে যা আমি অগ্রাহ্য করতে পারি না। আমি আরও বেশি এনার্জি পাই।

পরেরদিন সকালে নেহা আমাকে জন্মনিয়ন্ত্রনের জন্য কন্ডোম না হলে গর্ভনিরোধক পিল নিয়ে আসার জন্য অনুরোধ করল কারন নেহা এখন বাচ্ছা নিতে চায়না । আমি ও ভেবে দেখলাম সত্যিই তো বিনা প্রোটেকশনে চুদলে আর মাল গুদের ভিতরে ফেললে নেহার সত্যিই পেট হয়ে যাবে ।

এরপর আমি বাজারে গিয়ে নেহার জন্য পাঁচ পাতা মালা ডি পিল নিয়ে এলাম। তারপর  বাজার করে বাড়িতে এসে নেহাকে রুমে ডেকে পিলটা হাতে দিয়ে দিলাম ।

নেহা পাঁচ প্যাকেট পিল দেখে মুচকি হেসে
বলল ------ ওমা এতো পিল কি হবে ??????

আমি নেহাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম ------ এখন থেকে রোজ একটা করে খাবে সোনা।

নেহা হেসে বলল --------ঠিক আছে খাবো কিন্তু  তুমি তো কন্ডোম আনতে পারতে ??????

আমি -------- দূর কন্ডোম পরে করলে কোনো আরাম হবে না তাই পিল এনেছি তুমি রোজ খাবে আর তাহলে আর কোনো ভয় থাকবে না ।

নেহা হেসে ------  আচ্ছ ঠিক আছে তুমি যেটা ভালো বুঝবে সেটাই হবে সোনা ।

আমি -------- এই নেহা তোমার মাসিক কবে শেষ হয়েছে ??????

নেহা লজ্জা পেয়ে -------- এই তো পাঁচদিন আগেই শেষ হয়েছে কেনো গো ??????

আমি ----- তার মানে তোমার এখন সেফ পিরিয়ড চলছে । এখন মাল ভেতরে ফেললেও বাচ্ছা হবার চান্স নেই তবুও রিস্ক নিতে হবে না শোনো তুমি আজ থেকেই পিল খেতে শুরু করে দেবে ।

নেহা------ হুমমমমম ঠিক আছে খাবো ।

এরপর আমি নেহাকে আরো কিছুক্ষন আদর করে চুমু খেয়ে দুধগুলো টিপে তারপর ছেড়ে দিলাম ।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#3
এরপর শ্বশুরবাড়ী বেড়ানো, অন্যান্য আত্মীয়-স্বজনদের বাড়ীতে বেড়াতে বেড়াতে ১০ দিন কেটে গেল আমার ছুটিও শেষ হয়ে এলো। আবার জীবন স্বাভাবিক ভাবে চলতে লাগল। নেহার সাথে আমার চোদাচুদিও সমান তালে চলতে থাকলো।

প্রতিদিনই নেহাকে মা ভেবে চুদতাম। মাসিকের দিনগুলোতে নেহা সুন্দর করে আমার ধোন চুষে মাল বের করে দিত। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু আমার মনের মধ্যে সবসময় কি যেন হারানোর বেদনা তাড়া করছিল। সেটা অবশ্যই মাকে হারানোর বেদনা। আমি লক্ষ্য করতে লাগলাম, আমার বিয়ের পর থেকে মাও কেমন যেন অন্যমনস্ক হয়ে পড়েছে। আমার দিকে ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকে, মনে হয় মা কিছু বলতে চায় কিন্তু সে বলতে পারছে না।

নেহার সাথে মায়ের সম্পর্ক খুবই ভালো, কারণ নেহা খুবই ভালো মেয়ে এটা আমি অস্বীকার করতে পারবো না। সে মাকে সর্বোচ্চ কেয়ার করে। তারপরও মায়ের এই অন্যমনস্কতা আমাকে চরমভাবে ভাবিয়ে তুললো।

""""তাহলে কি মাও আমাকে হারিয়ে ফেলার বেদনায় কাঁদছে?
তাহলে মা জোর করে আমাকে বিয়েই বা কেন দিলো?
হয়তো ভেবেছিল আমি বিয়ে করলে আমার প্রতি তার অন্যরকম ভালবাসার সম্পর্কটা শেষ হবে এই জন্য?
নাকি আমি মাকে আগের মতো আদর করি না এই জন্যে?
মা-ছেলের সম্পর্ক স্বাভাবিক রাখার জন্যই কি মা আমাকে বিয়ে দিয়েছিল?
তাহলে কি মা আমার সাথে অন্য মেয়ের সম্পর্কটা মেনে নিতে পারছে না?
এরকম হাজারটা প্রশ্ন আমার মাথার মধ্যে ঘুরপাক খেতে লাগলো।""""



এইভাবে দেখতে দেখতে ৩/৪ মাস চলে গেল। আমি লক্ষ্য করতে থাকি মায়ের অবস্থা দিন দিন খারাপ হতে থাকছে। কোন কাজেই মা মনোযোগ দিচ্ছে না। ঠিকমতো খাওয়া দাওয়া করছে না, ব্যাপারটা নেহাও লক্ষ্য করেছে এবং মাকে ভাল ডাক্তারের কাছে নেওয়ার জন্য তাগিদা দিয়েছে।

আমি মাকে ডাক্তারের কাছে নিয়ে গেলাম। ডাক্তার বলল মা মানসিক যন্ত্রনায় ভুগছেন, হার্টে কিছু প্রবলেম আছে, ভয়ের কিছুই নেই, তিনি প্রয়োজনীয় ওষুধ দিয়ে সাবধানে চলাফেরা করার পরামর্শ দিলেন।

বাড়ীতে এসে আমি মাকে জিজ্ঞাসা করলাম-------মা তোমার এতো মানসিক যন্ত্রনা কিসের আমাকে খুলে বলো ।

মা আমাকে বলল------ ও কিছু না, মাঝে মাঝে তোর বাবার কথা আর..বলে থেমে গেল।

আমি বললাম -----আর কি মা, আমাকে খুলে বলো ।

মা বললো------আর তেমন কিছু না তোদের নিয়ে একটু চিন্তা করি এই আরকি। তুই চিন্তা করিস না, সব কিছু ঠিক হয়ে যাবে।

কিন্তু এরপরেও মায়ের কোন পরিবর্তন লক্ষ্য করলাম না। মায়ের স্বাস্থ্য দিন দিন ভেঙ্গে পড়ছে। এভাবে আরও কয়েকদিন কেটে গেল, হঠাৎ একদিন নেহা আমাকে ফোন করে বলল---- তুমি মা স্টোক করেছেন, তাড়াতাড়ি চলে এসো, আমার মাথায় যেন বজ্রপাত হলো, আমি জ্ঞানশূণ্য হয়ে ছুটতে লাগলাম, যখন ডাক্তারের কাছে এসে জানলাম, ভয়ের কিছুই নেই তখন আমার দেহে প্রাণ ফিরে এলো।

ডাক্তার অনেকগুলো টেস্ট করে প্রয়োজনীয় ওষুধপত্র দিয়ে মাকে সাবধানে থাকার পরামর্শ দিলেন। আর যদি সম্ভব হয় তাহলে সময় করে মাকে নিয়ে ব্যাঙ্গালোরের একজন নামী ডাক্তারের নিকট থেকে চেকআপ করিয়ে আনার পরামর্শ দিলেন। মাকে নিয়ে বাড়ীতে চলে এলাম। মামা মামী সবাই এলো। সবাইকে ডাক্তারের সিদ্ধান্তের কথা জানালাম। নেহা কালই মাকে নিয়ে ব্যাঙ্গালোর যাবার জন্য আমাকে বললো।

আমার অফিসে কিছুটা কাজের চাপ ছিল, এক সপ্তাহের মধ্যে যাওয়া অসম্ভব ছিল, তাই আমি মামাকে নিয়ে যাওয়ার জন্য বললাম। তখন মা বললো------ আমার কিছুই হয়নি, তোরা শুধু শুধু চিন্তা করছিস, আমি এখন কিছুতেই ব্যাঙ্গালোর যাবো না।
নেহা, আমি, মামা মামী সবাই বোঝানার পরও মা রাজী হলো না। শুধু বললো কিছুদিন যাক পরে দেখবো।

তখন আমি বললাম-----ঠিক আছে মা ১ সপ্তাহ পরে আমি অফিস থেকে ১৫ দিনের ছুটি নিয়ে আমি আর নেহা তোমাকে ব্যাঙ্গালোর নিয়ে যাবো, ডাক্তার দেখানোর পাশাপাশি একটু ঘুরাঘুরি করলে তোমার মনটাও ভালো লাগবে।

মা বললো ----- বললাম না আমার কিছু হয়নি, সব ঠিক হয়ে যাবে।

তখন নেহা মাকে বলল---- মা আপনি অবশ্যই যাবেন। আর আমাকে বললো- সামনে আমার পরীক্ষার প্রস্তুতি আছে, আমি যেতে পারবো না, তুমি মাকে নিয়ে আগামী সপ্তাহে ব্যাঙ্গালোর যাচ্ছো।
মা যখন নেহার মুখে তুমি আর মা ব্যাঙ্গালোর যাচ্ছো কথাটা শুনলো তখন খেয়াল করলাম মায়ের মুখটা উজ্জল হয়ে উঠলো।
তখন আমি মাকে বললাম-----মা আগামী রবিবার তুমি আমার সাথে ব্যাঙ্গালোর যাচ্ছো এটাই আমার শেষ কথা।

মা তখন হেসে বলল------তোদের নিয়ে আর পারিনা বাপু ঠিক আছে তাহলো যাবো।

"""""সেদিন রাতে শুয়ে শুয়ে আমি সারাদিনের সকল ঘটনা চিন্তা করতে থাকলাম, মা মামার সাথে যেতে রাজী নয়, আমার আর নেহার সাথে যেতেও রাজী নয়, কিন্তু শুধু আমার সাথে যাবার কথা বলতেই কেমন মুখটা উজ্জল হয়ে গেল। তাহলে কি মা এখনও আমাকে ওভাবে একলা পেতে চায়?
তাহলে মায়ের এই ভেঙ্গে পড়ার পেছনে আমিই দায়ী?
তবে কি বাবা মারা যাওয়ার পর আমি করেছিলাম?
হ্যা, আমি অবশ্যই ভুল করেছি। বাবা মারা যাবার পর আমারই উচিৎ ছিল মায়ের সাথে স্বাভাবিক থাকা, মাকে বেশি বেশি করে সময় দেয়া, কিন্তু আমি কি তা করেছি?
আমি তো তা করিনি, উল্টো মায়ের থেকে দুরে দুরে থেকেছি। মায়ের মনে কষ্ট দিয়েছি। মা কষ্ট সহ্য করতে না পেরে আমাকে বিয়ে দিয়ে ভুলে থাকতে চেয়েছে, কিন্তু ভুলে থাকার পরিবর্তে বেশি বেশি চিন্তা করে নিজের হার্টকে দূর্বল করে দিয়েছে। না, এভাবে চলতে দেওয়া যায় না।
এবার মায়ের জন্য আমাকে কিছু করতেই হবে"""""""।

এসব চিন্তা করছি তখন নেহা বলল ----- এই তোমার কি হয়েছে, কি ভাবছো সোনা ?????

আমি বললাম-------কিছু না, মাকে নিয়ে ভাবছি।

তখন নেহা বলল-----সত্যিই মায়ের শরীরটা দিন দিন খারাপ হয়ে যাচ্ছে, তুমি ব্যাঙ্গালোর নিয়ে ভাল করে মাকে চিকিৎসা করাবে, আর মাকে নিয়ে বিভিন্ন জায়গা ঘুরে আসবে, দেখবে মায়ের মন ভাল হয়ে যাবে। তুমি কিছু চিন্তা করো না সোনা, সব ঠিক হয়ে যাবে।

আমি তখন নেহাকে বললাম ------তুমি কি আমাকে নিয়ে সুখী?

নেহা বলল------ হঠাৎ এ প্রশ্ন করছো কেন? প্রশ্ন যেহেতু করেছো উত্তরে বলি, আমি তোমাকে নিয়ে খুবই সুখী, আমি প্রার্থনা করি সকল মেয়ে যেন তোমার মতো স্বামী পায়।

নেহার এই কথা আবারও আমাকে চিন্তায় ফেলে দিলো, একদিকে আমার স্বপ্নের রানী আমার মা, অন্যদিকে আমার সতী সাবিত্রী ও সরল বিশ্বাসী স্ত্রী নেহা, আমি কাউকেই ফেলতে পারছি না। এরপর নেহা আমাকে জড়িয়ে কিস শুরু করল তারপর আমরা ভালবাসার অতল সাগরে হারিয়ে গেলাম।

রবিবার দিন সকাল ৮টার ফ্লাইটে আমি আর মা ব্যাঙ্গালোরের উদ্দেশ্যে যাত্রা করলাম, মামা মামী নেহা আমাদের বিদায় জানাতে এলো। ব্যাঙ্গালোর এয়ারপোর্টে নেমে আমরা ট্যাক্সি নিয়ে ইন্দ্রোনগরের একটা নামী হোটেলে এলাম। আমি মাকে শুনিয়ে ম্যানেজারের কাছে দুটো সিঙ্গেল রুম ইন করতে চাইলাম ।
তখন মা বলল, দুটো রুমের কি দরকার আমাদের মা-ছেলের একটা রুম হলেই হয়ে যাবে।
আমি মনে মনে খুব খুশী হলাম, তখন আমি একটা ডাবল রুম ইন করলাম। রুম সার্ভিস বয় আমাদের রুমে নিয়ে এলো, সুন্দর পরিপাটি রুম, এর মধ্যে নেহা ফোন করে আমাদের খবর নিল।

আমি মাকে ফ্রেশ হয়ে রেস্ট করতে বলে, বাইরে যেতে চাইলাম। মা জিজ্ঞাসা করলো বাইরে কেন যাবো-তখন আমি ডাক্তারের এ্যাপার্টমেন্টের কথা বলে বাইরে এলাম ।
(আসলে ডাক্তারের এ্যাপার্টমেন্ট আগেই নেওয়া ছিল, আমি আসলে মাকে একটু একা থেকে চিন্তা করার সময় দিচ্ছিলাম)।

১ টার দিকে রুমে এসে নক করলাম, মা দরজা খুললো, মাকে দেখে বেশ ফ্রেশ ও চনমনে মনে হলো। মা আমাকে ফ্রেশ হয়ে আসতে বললো, পরে লাঞ্চের অর্ডার দিলাম। লাঞ্চ করে মাকে বললাম-----মা ডাক্তারের এ্যাপার্টমেন্ট সন্ধ্যা ৫.৩০ এ, আমরা ৪.৩০ এর দিকে বের হবো। লাঞ্চের পর মাকে রেস্ট নিতে বলে আমি সোফায় শুয়ে বসে বসে টিভি দেখছি ।

এমন সময় মা আমার পাশে বসে আমার ঘাড়ে হেলান দিয়ে বসে পড়লো, আমাকে বললো------ খোকা তোর মনে আছে ২ বছর আগে তুই যখন কলেজ থেকে বাড়িতে আসতিস তখন আমরা এভাবে বসে টিভি দেখতাম।
মায়ের কথায় আমার চোখে জল চলে এলো, আমি বুঝতে পারলাম মা কত কষ্ট নিয়ে দিন অতিবাহিত করছে, অথচ আমি একবারের জন্যও মায়ের মনের কথা বোঝার চেষ্টা করিনি।

আমার চোখের জল দেখে
মা বললো-----খোকা তোর চোখে জল কেন?

আমি বললাম------মা আমার সবই মনে আছে, হঠাৎ বাবার কথা মনে হলো তাই কান্না এসেছে বলে মাকে বোঝালাম। মা হয়ত আমারও মনের কথা বুঝতে পেরেছে।

তখন মা বলল-------কাঁদিস না সোনা, দেখবি সব ঠিক হয়ে যাবে বলে, আমার কপালে চুমু খেল। তখন আমি মায়ের গলা জড়িয়ে ধরে মায়ের কাধে মুখ রেখে কেঁদেই চলছি।
মা আমার মাথায় হাত বুলিয়ে আমাকে শান্ত হতে বলল। তারপর আমি মায়ের কাঁধে মাথা রেখে মা-ছেলে মিলে টিভি দেখতে থাকি। মায়ের কাঁধে মাথা রেখে আমি যে কখন ঘুমিয়ে গেছি বলতে পারব না, যখন ঘুম ভাঙ্গে তখন উঠে দেখি আমি মায়ের কোলে মাথা আর মা আমার মাথায় বিলি কেটে দিচ্ছে।

আমি মাকে বললাম------মা আমাকে ডাকোনি কেন? তোমাকে কত কষ্ট দিয়েছি বলো তো, আর তুমিও তো রেস্ট করতে পারোনি।

মা বললো------সোনা ছেলে আমার তোর ঘুমেই আমার ঘুম হয়ে গেছে তুই এখন উঠে ফ্রেশ হয়ে নে। আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম ৪টে বাজে, আমি মাকে বললাম তুমিও রেডি হয়ে নাও, ডাক্তারের কাছে যেতে হবে।

বিকেল ৪.৩০ সময় আমরা রেডি হলাম। অনেক দিন পর মাকে আজকে দারুন হট লাগছে, মনে হলো আমার ২ বছরের আগের মা আমার কাছে ফিরে এসেছে। মা ঠোঁটে হালকা লাল লিপস্টিক দিয়েছে, কালো রঙের শাড়ীর সঙ্গে হাতা কাটা মেচিং ব্লাউজে মায়ের ফর্সা পিঠটা অনেকখানি দেখা যাচ্ছে । তার উপর মায়ের ৩৮ সাইজের উচু পাছায় মাকে কাম দেবীর মত লাগছে। সত্যিই অনেকদিন পর মায়ের হট ও সেক্সি লুক দেখে মাকে বললাম-----মা তোমাকে আজকে খুবই সুন্দর লাগছে।

মা একটু হেসে বলল---- সত্যি সোনা ।

আমি বললাম------হ্যা মা সত্যিই তোমাকে আজকে অসাধারণ লাগছে।

মা তখন বলল------আচ্ছা এখন আমার তারিফ করতে হবে না তাড়াতাড়ি চল না হলো লেট হয়ে যাবো।

বিকাল ৫ দিকে আমরা ডাক্তারের চেম্বারে পৌছালাম, ৫.৩০ এ ডাক্তার মাকে দেখে কিছু টেস্ট দিলেন, টেস্টগুলো করিয়ে সন্ধ্যা ৭.৩০ এর মধ্যেই ডাক্তারকে দেখালাম। ডাক্তার দেখে বললেন ----- আপনি মানসিকভাবে চিন্তিত থাকেন, ভয়ের কিছুই নেই, হার্টে সামান্য প্রবলেম, সবসময় হাসিখুসি থাকবেন, দেখবেন  সব ঠিক হয়ে যাবে। ডাক্তার ৭ দিনের ওষুধ লিখে দিয়ে ৭দিন পর আবার নতুন করে ঐ সকল টেস্ট রিপোর্ট নিয়ে আসতে বললেন।

৮ টার দিকে নেহা ফোন দিয়ে মায়ের ব্যাপারে জানতে চাইলে, ওকে সব কিছু জানালাম। ডাক্তারের চেম্বারের পাশের মেডিকেল স্টোর থেকে মায়ের ওষুধ নিলাম। তারপর মাকে নিয়ে একটা রেস্টুরেন্টে গেলাম। দেখলাম কিছু ইয়ং ছেলে মায়ের দিকে হাঁ করে তাকিয়ে আছে। আমরা একটা টেবিলে বসে খাবার অর্ডার দিলাম।
আমি চুপি চুপি মাকে বললাম------দেখো মা ছেলেগুলো তোমাকে কিভাবে দেখছে, বলেছিলাম না তোমাকে আজকে খুব হট লাগছে।

মা আমার মুখে হট শব্দ শুনে লজ্জা পেয়ে হেসে ফেলে বলল ----- তুই ও তো ঐ ছেলেগুলোর মতো আমাকে দেখছিস।

আমি বললাম-----আমার মাকে তো আমি দেখবই।

তখন মা অনুযোগের সুরে আমাকে বলল-----কই তোর বাবা মারা যাবার পর তো তুই আমাকে কখনও ওভাবে দেখিসনি ????????

আমি বললাম------মা এইজন্য আমি নিজেকে কখনও ক্ষমা করতে পারবো না। তোমার কাছে ক্ষমা চাওয়ার মুখও আমার নেই। তবুও পারলে আমাকে ক্ষমা করে দিও।

মা বলল-------এই খোকা আস্তে বল লোকজন শুনতে পাবে, এখন তাড়াতাড়ি খেয়ে হোটেলে চল ।

রাত ১০ : ৩০ নাগাদ আমরা হোটেলে পৌঁছালাম, মা ফ্রেশ হতে গেল, এর মধ্যে নেহা ফোন করে মায়ের সাথে কথা বলতে চাইলো, আমি বললাম-মা ফ্রেশ হতে গেছে ।

তখন নেহা বলল ---- সোনা তোমাকে ছাড়া আমি আজকে একা একা কিভাবে ঘুমোবো, আমার ঘুম আসবে না ইত্যাদি কথা বলতে থাকলো ।

এর মধ্যে মা চলে এলো, আমি নেহাকে বললাম মা এসেছে কথা বলো বলে মাকে ফোনটা ধরিয়ে দিলাম, মা আর নেহা কথা অনেকক্ষণ কথা বলল, হয়তঃ মাকে ঠিকমতো খাওয়া-দাওয়া, ওষুধ খাওয়া, শরীরের যত্ন নেওয়া ইত্যাদি নির্দেশনা দিয়ে ফোন কেটে দিলো।

আমি ফ্রেশ হতে বাথরুমে গেলাম, বাথরুমে মায়ের সদ্য ছেড়ে যাওয়ার শাড়ীর মধ্যে ইউজ করা ব্রা, প্যান্টি দেখে আমার মাথায় রক্ত চলে এলো। মুহূর্তের মধ্যেই মায়ের ব্রা প্যান্টি বের করে নাকে নিয়ে গন্ধ শুকতে লাগলাম, লক্ষ্য করলাম মায়ের প্যান্টির সামনের দিকটা একটু ভেজা ভেজা, হাত দিয়ে দেখলাম আঠালো, আমার বুঝতে বাকী রইলো না, এটা মায়ের গুদের রস।
তাড়াতাড়ি জিভ দিয়ে ভেজা জায়গাটা চাটতে লাগলাম। আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাচ্ছিল, হাত মারতে ইচ্ছা করল কিন্তু মারলাম না। কিছুক্ষণ ব্রা প্যান্টি চাটার পর সেগুলো নির্দিষ্ট জায়গায় রেখে ফ্রেশ হয়ে চলে বাথরুম থেকে বের হলাম।

দেখি মা সোফায় বসে টিভি দেখছে আমিও মায়ের পাশে বসে মায়ের কাধে মাথা রেখে কিছুক্ষণ টিভি দেখলাম, রাত ১১.১৫ বাজে। আমি মাকে বললাম-----মা তুমি শুতে যাও।

মা বলল------ ঠিক আছে ।

টিভি বন্ধ করে, আমি ইচ্ছা করেই সোফাতে ঘুমোনোর জন্য শুয়ে পড়লাম।

কিছুক্ষণ পর মা ডেকে বলল------ খোকা শুতে আয়।

আমি বললাম------মা আমি তো সোফায় শুয়ে পড়েছি।

মা তখন আমার কাছে উঠে আসলো, দেখলাম মায়ের চোখ দিয়ে জল পরছে।
[+] 6 users Like Pagol premi's post
Like Reply
#4
আমার কাছে এসে বলল-----""""খোকা তুই আর কত কষ্ট আমাকে দিবি বল? তুই কি চাস আমি এখনই মরে যায়? তোর বাবা মারা যাবার পর আমি তোকে নিয়ে বাঁচতে চেয়েছিলাম কিন্তু তুই আমাকে এড়িয়ে গিয়েছিস, নতুন বাড়ীতে একান্তে তোর সাথে থাকতে চেয়েছি, কিন্তু তুই আমাকে সময় দিসনি, বাধ্য হয়ে তোকে বিয়ে দিয়ে ভুলে থাকতে চেয়েও পারিনি, এতকিছুর পরও তোর সাথে একান্তে থাকার জন্য এখানে এসেছি, আর এখনও তুই কিনা আমাকে একা রেখে সোফায় ঘুমোতে যাচ্ছিস বলে কাঁদতে থাকলো""""।

আমিও তখন কেঁদে কেঁদে মাকে জড়িয়ে ধরে বললাম ----- মা আমিও সব সময় তোমাকে নিয়ে থাকতে চেয়েছি। কত স্বপ্ন দেখেছিলাম পরীক্ষা শেষে একান্তে তোমার সাথে থাকবো, কিন্তু হঠাৎ বাবার মৃত্যু তোমাকে আমাকে আলাদা করে দিয়েছে। তুমি অন্য কিছু ভাবতে পারো ভেবে আমি তোমার সাথে আগের মতো মিশতে পারিনি। প্লিজ আমাকে ক্ষমা করে দাও মা। এই কয়টা বছর তোমাকে না পাবার যন্ত্রনা আমাকে কুড়ে কুড়ে খেয়েছে। আমাকে ক্ষমা করে দাও মা বলে মায়ের গলা জড়িয়ে ধরে কাঁদতে লাগলাম।

মা আমাকে বলল-----খোকা তুইও আমাকে ক্ষমা করে দে, আমিও তোর মনের ভাবটা বুঝতে পারিনি, বলে আমার কপালে মাথায় চুমু খেতে লাগলো।
আমার পক্ষে আর সহ্য করা সম্ভব হলো না, আমি মায়ের মাথার পেছনে দুই হাত দিয়ে ধরে মায়ের ঠোঁটে কিস করতে শুরু করলাম।

মা প্রথমে কিছুটা থতমত খেলেও পরে নিজেকে সামলে নিয়ে আমার মাথার পিছনে ধরে আমার ঠোঁটে কিস করতে শুরু করলো। মা চোখ বন্ধ করে ফেলেছে, আমি মায়ের মোটা মোটা ঠোঁট পাল্টাপাল্টি করে চুষতে লাগলাম আর আমার এক হাত মায়ের খোলা খোলা পিঠে ঘোরাফেরা করতে লাগলো।

প্রায় ১০ মিনিটে কিস শেষে যখন ঠোঁট ওঠালাম, আমরা দুজনেই জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম, এর মধ্যে আমি মায়ের আঁচলটা বুক থেকে ফেলে দিলাম। আমার চোখের সামনে মায়ের ৩৬ সাইজের বড় বড় দুধগুলো ভেসে উঠলো, মা মাথা উঁচু করে চোখ বন্ধ করে ফেললো ।

এবার আমি ব্লাউজের উপর দিয়ে মায়ের ডাসা দুধ দুটোতে আমার মুখ ঘষলাম, মা আমার মাথাটা তার দুধের সাথে চেপে ধরলো। এরপর আমি এক এক করে ব্লাউজের বোতামগুলো খুলে দিতেই মা বলল----- ""খোকা এখানে না , বিছানায় চল "" ।

মায়ের এই "" বিছানায় চল "" কথাটা আমার শরীরকে পুলকিত করলো,আর ধোনে ঝটকা মারলো। আমি আর দেরী না করে পাঁজাকোলা করে মাকে বিছানায় নিয়ে গেলাম, তারপর মায়ের ব্লাউজটা খুলতে গেলে মা হাত উঠিয়ে সহায়তা করলো।
মায়ের সেক্সি বগলটা উন্মুক্ত হলো, আমি পাগলের মতো মায়ের লোমহীন বগলটা চাটতে শুরু করলাম, এতেই মা উত্তেজনায় আহহহ…….. উহহহ……….. করতে শুরু করলো। মা অবশ্য কিছুক্ষণ আগে ধুয়ে ফ্রেশ হয়ে এসেছে তাই বগলে আমার পছন্দের ঘামের গন্ধ পেলাম না, তবুও মায়ের বগল চেটে অনেক মজা পেলাম।

এরপর মায়ের পিঠে হাত দিয়ে মায়ের ব্রার হুক খুলে দিলাম। আমার চোখের সামনে আমার স্বপ্নের রানী আমার মায়ের ৩৬ সাইজের দুধ দুটো উন্মুক্ত হলো।
কলেজে পড়ার সময় জানালা দিয়ে লুকিয়ে এই দুধগুলো আমি দেখেছিলাম, আজ সেই দুধ আমার চোখের সামনে। সাদা ধবধবে দুধের উপর খয়েরী রংয়ের বোঁটা দেখে আমার জিভে জল চলে এলো।

আমি আর থাকতে না পেরে একটা দুধের বোঁটা আমার মুখে পুরে নিলাম আর এক হাত দিয়ে অপর দুধটা টিপতে শুরু করলাম। মা আহহঃহহহহহ করে শিতকার দিয়ে উঠল ।
আহহহহহহহহ কি নরম আর তুলতুলে আমার মায়ের দুধ তা বলে বোঝাতে পারবো না। আমি পালা করে মায়ের দুধদুটো খেতে লাগলাম আর মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে থাকলো।

প্রায় ১০ মিনিট ধরে মায়ের দুধ চুষে আমি নিচে নামতে শুরু করলাম, মায়ের হালকা মেদবহুল পেটের উপর সুগভির নাভি খুব সেক্সি লাগছে, পেটে অসংখ্য চুমু খেয়ে মায়ের সেক্সি গভীর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে থাকলাম।
মা সুখে চোখ বন্ধ করে আহহহঃ আহহহঃ করতে লাগল।

এরপর মায়ের কোমর থেকে শাড়ীর গিঁটটা খুলে দিয়ে শাড়ীটা শরীর থেকে আলাদা করে ছুড়ে ফেললাম। আমার সেক্সি দেবী মা এখন আমার সামনে শুধুমাত্র সায়া পয়ে আছে। আমি আবারও ওঠে এসে আমার ঠোঁটে কিস করতে শুরু করলাম, মাও সমান তালে সাড়া দিল । এরপর আমি মায়ের জিভটা আমার মুখের মধ্যে টেনে নিয়ে চুষতে শুরু করলাম, মা মুখে আমার মুখটা চেপে ধরলো ।

কিছুক্ষণ পর মাও আমার জিভটা মুখে নিয়ে চুষলো, মায়ের জিভ চোষা আমার কাছে খুবই ভালো লাগলো, এরপর আমি উঠে এসে সায়ার উপর দিয়েই মায়ের দুপায়ের মাঝে মুখটা গুঁজে দিয়ে পরম শান্তিতে কিছুক্ষণ পড়ে রইলাম ।

মা আমার মাথা টেনে উপরে উঠিয়ে আবারও আমাকে ঠোঁট চুষতে শুরু করলো, এরপর আমি আবারও নিচে এসে মায়ের সায়ার গিঁটটা খুলে দিয়ে নিচে নামাতে লাগলাম, মা পোঁদটা উচু করে সায়াটা খুলতে সাহায্য করলো। এর মধ্যে আমিও সব জামা প্যান্ট খুলে সম্পূর্ণ ল্যাংটো হয়ে গেলাম ।

দেখলাম মা ভিতরে কোনো প্যান্টি পরেনি, আর মায়ের গুদটা একেবারেই পরিস্কার, হয়তো সকালেই গুদের বাল কামিয়েছে। আমার স্বপ্নের রানী, আমার সোনামনি, আমার সুন্দরী সেক্সি মা এখন আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ । মা অবশ্য লজ্জাতে চোখ বন্ধ করে ফেলেছে, আর আমি আমার মায়ের সেক্সি শরীর দেখে চোখের তৃষ্ণা মেটাচ্ছি।

মায়ের গুদটা হালকা বাদামী রঙের যা তাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। আমি আর সহ্য করতে পারলাম না, আমার মুখটা মায়ের গুদের উপর নিয়ে গেলাম, চপ চপ করে অনেক গুলো চুমু খেলাম গুদের উপর, মা সুখে আহহঃ আহহহঃ করে উঠল।

এবার আমি মায়ের দুপা ফাঁক করে গুদের উপর হাত বোলাতে থাকলাম, মায়ের শরীর শির শির করে কেঁপে উঠলো, আর উত্তেজনায় আমার শরীরের তাপমাত্রা ১০৪ ডিগ্রীর মতো মনে হলো।   দেখলাম মায়ের গুদের ঠোঁট দুটো হালকা বেরিয়ে ঝুলে আছে, এটা দেখে আমি ঠিক থাকতে পারলাম না। ঝুলে থাকা গুদের ঠোঁট দুটো মুখে নিয়ে চাটতে লাগলাম।
মা আহহহঃ আহহহহহঃ উমমমম করে আমার মাথাটা তার গুদের সাথে চেপে ধরলো।

এরপর আমি মায়ের গুদটা দু আঙুল দিয়ে ফাঁক করে ভালোভাবে আমার জন্মস্থানটা দেখে নিলাম। ভিতরটা অনেকটা হালকা গোলাপী রঙের, গুদের উপরটা একটু সরু, এরপর যত নিচে নামছে ততই বড় হয়ে ফুটোতে মিশেছে। আমি মনে মনে ভাবছি যে আজ থেকে ২৫ বছর আগে এই ফুটো দিয়ে বেরিয়ে আমি পৃথিবীর আলো দেখেছি, আজ সেই নিষিদ্ধ গোপন ফুটোটা আমার চোখের সামনে ।

আমি গুদের মুখটা ফাঁকা করে জিভটা ভিতরে দিয়ে চাটা শুরু করলাম, জিভে হালকা নোনতা স্বাদ পেলাম, বুঝলাম এটার মায়ের গুদের রসের স্বাদ, প্রাণ ভরে সেটা উপভোগ করলাম। মা জবাই করা ছাগলের মতো বিছানার উপর ছটফট করতে শুরু করলো, আর আহহঃ ওওওহহহহঃ শিতকার করতে লাগলো।

আমি একনাগাড়ে গুদ চুষতে চুষতে একটা আঙুল গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম, গুদটা একটু টাইট মনে মনে হলো । টাইট হওয়াটাও স্বাভাবিক কারণ বাবা মারা যাবার পর থেকে মা অনেকদিন ধরে না চুদিয়ে অভুক্ত রয়েছে।
এরপর আরও একটা আঙুল গুদের মধ্যে ঢুকিয়ে আঙলী করতে শুরু করলাম। কিছুক্ষণ আঙলী করার পর গুদে রস ভরে যেতে আমি উঠে এসে আবারও মায়ের ঠোঁটে কিস করতে করতে মায়ের একটা হাত নিয়ে আমার ধোনটা ধরিয়ে দিলাম।

মা আমার ধোনটা হাতে নিয়ে উঠে বসে পরল আর অবাক হয়ে বলল -------ওরে আমার সোনা ছেলে তোর এটা এতো বড় কিভাবে হলো ???? তোর বাবারটা তো এর চেয়ে অনেক ছোট ছিল।

আমি হেসে বললাম ---- মা এটা তোমার জন্যই এত বড় হয়েছে।
আমার কথা শুনে মা ফিক করে হেসে দিলো।

আমি আবার মাকে শুইয়ে দিলাম, মা আমার ধোনটা খেঁচতে লাগল, আমি মায়ের দুধ খেতে খেতে মায়ের গুদের ভেতর ঢোকানো আঙুল দুটো মায়ের মুখের ভিতর ঢুকিয়ে দিলাম, মা আঙুল দুটো চুষে খেয়ে নিল।

আমি আর সহ্য করতে পারলাম না, উঠে গিয়ে মায়ের গুদটা একটু চুষে তারপর মায়ের পা দুটো ফাঁক করে আমার ধোনে কিছুটা থুথু মাখিয়ে মায়ের গুদের মুখে মানে আমার জন্মস্থানে সেট করে অনেকটা সম্মতি নেয়ার মতো করে মায়ের চোখের দিকে তাকালাম।

মাও চোখ দিয়ে আমাকে সম্মতিসূচক ঈশারা করলো। এবার আমি আস্তে করে কোমর নামিয়ে  একটা চাপ দিলাম, আমার ধোনের মাথাটা মায়ের গুদে ঢুকে গেল ।
মা আহহহহহহহহহহহহহহহঃ করে উঠলো।

মায়ের গুদটা সত্যি খুবই টাইট। আমি আবার একটু চাপ দিলাম এবার আরও কিছুটা ঢুকলো, এরপর আমি পুরো ধোনটা বের করে ধোনের মাথায় আরও একটু থুতু লাগিয়ে গুদের মুখে সেট করে জোরে একটা চাপ দিলাম, আমার অধের্কটা ধোন মায়ের গুদে ঢুকে গেল।

মায়ের গুদের ভেতরটা খুব গরম মনে হলো। এতো গরম তাপ আমি নেহার গুদে কখনো পাইনি ।
অর্ধেক ধোনটা ঢোকার পর মা মনে হয় সামান্য ব্যাথা পেল, আমি কিছুক্ষণ মাকে সময় দিয়ে আমার ধোনটা মায়ের গুদে আগু-পিছু করতে লাগলাম। প্রতি চাপে একটু একটু করে অনেকখানি মায়ের গুদে হারিয়ে গেল, এবার মাও আরামে আহহহঃ………… ওহহহহহঃ ………. আহহহহঃ সোননননননা মানিক আমাররররররঃ………….. ওওওওহহহঃ………. করতে করতে গুদের রস ছেড়ে দিতে লাগল।

এভাবে কিছুক্ষণ চোদার পর আমি ধোনটা আগা পর্যন্ত বের করে এনে মায়ের গুদে সজোরো একটা ঠাপ মারলাম, এতে আমার সম্পুর্ণ ধোনটা মায়ের গুদের মধ্যে ঢুকে গেল ।

মা ব্যাথায় আহহহহহহহহহহঃ মাগোওওওওও  বলে চিৎকার করে উঠলো। আমি তাড়াতাড়ি মায়ের মুখে আমার মুখটা ঢুকিয়ে সজোরে আরও কয়েকটি রাম ঠাপ মারলাম,এবার আমার ধোনের মুন্ডিটা মায়ের বাচ্চাদানিতে গিয়ে  আঘাত করলো।
মা ব্যাথায় কঁকিয়ে উঠলো, মায়ের মুখে আমার মুখ থাকায় মায়ের চিৎকার বের হতে পারলো না।

এভাবে কিছুক্ষণ পড়ে রইলাম, একটু পরে মা স্বাভাবিক হলে আবারও চোদা শুরু করলাম। মা এবার খুবই মজা পাচ্ছে ও পাছা উঁচিয়ে উঁচিয়ে আমার ঠাপের সাথে তাল মেলাচ্ছে। আমি এবার আমার শরীরটা মায়ের সেক্সি শরীরের উপর রেখে মায়ের ঠোঁট চুষতে চুষতে মাকে চুদতে লাগলাম।
মা আরামে আহহহঃ আাহহহহঃ…….. ওওহহহহঃ ……..সোনা জোরেরররররর… আরররওওও…… জোরে………… আরও জোরে দে এইসব বলছে।

মা তার হাত দুটো আমার পাছার উপর রেখে চাপ দিয়ে ধরে রাখছে। আমি মনে হয় স্বর্গে আছি। আমিও সমান গতিতে মাকে চুদতে লাগলাম। এরপর আমি মায়ের গুদ থেকে ধোন বের করে মায়ের বাম পাশে শুয়ে পড়লাম, আর মায়ের বাম পা উচু ধোনটা মায়ের গুদের মধ্যে এক ঠাপে ঢুকিয়ে দিলাম।
মা ব্যাথায় আহহহহহঃ করে উঠলো, এই পজিশনে মায়ের গুদে ধোন ঢুকিয়ে চুদতে আর মায়ের সেক্সি দুধ চুষতে আমার খুবই ভাল লাগছিল।

কিছুক্ষণ এভাবে চোদার পর আবার ধোনটা বের করে মাকে আবার চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের গুদে ধোন ঢুকিয়ে দিলাম। প্রথমে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। তারপর জোরে জোরে চুদতে লাগলাম । মা গুদের পাঁপড়িগুলো দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

মা বলল-------আহহঃ……. সোনা মানিক আমার……………, আরো জোরে জোরে দে সোনা………., তোর মায়ের গুদ অনেক দিনের উপোসী, গুদের জ্বালা মিটেয়ে দে সোনা……., ওহহহমমমমম……………. তুই এতোদিন কেন আমায় করিস নি সোনা, দে ভাল করে ঠেসে ঠেসে দে ………….আমার হবেবববএএএএ বলে গুদের ঠোঁট দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরে আরও একবার গুদের রস ছেড়ে দিল।

এবার আমি মায়ের দু-পা উচু করে ধরে জোরে জোরে মাকে চুদতে লাগলাম, আমার ধোনের বিচিটা মায়ের পোঁদের উপর বারি খেয়ে ধপাপ ধপাস ধপাস শব্দ হতে লাগলো।
মা আমার মাথাটা টেনে নিয়ে আমার জিভটা তার মুখে পুরে নিল । আমার ধোনটা ইঞ্জিনের পিস্টনের মতো সমান গতিতে মায়ের গুদ মারতে থাকলো। এসির ভিতরেও আমার শরীর দিয়ে তরতর করে ঘাম বের হচ্ছে ।

এবার আমি মায়ের পা নামিয়ে মাকে চুদতে শুরু করি, মাও উত্তেজনা, আহহঃ….. ওহহহহহ…. ইয়েস…… জোরে জোরে দে সোনা আরো জোরে দে আমার হবে… বলে আমার ধোনটা তার গুদ দিয়ে জোরে কামড়ে ধরলো।

আমার ও তলপেট ভারী হয়ে আসছে বুঝলাম অবস্থা এবার শেষ পর্যায়ে তাই আমি মাকে ঠাপাতে ঠাপাতে জিজ্ঞেস করলাম ------- আমার সোনা মা আমার রানী আমার ও বেরোবে ""কোথায় ফেলবো? ভেতরে না বাইরে"" ?

মা বলল ------ভেতরেই ফেল সোনা আমি তোর পুরো মালটা আমার গুদের ভিতরে নিতে চাই  একফোঁটা মাল যেনো বাইরে না পরে  ।

আমি আরও কয়েকটা ঠাপ দিয়ে চোখে অন্ধকার দেখতে শুরু করলাম । মাকে জোরে বুকে জড়িয়ে ধরে আহহহঃ মা…………… আমার হচ্ছে…… ওহহহহহহহ…… করে ধোনটাকে মায়ের গুদের গভীরে ঠেসে ধরে চিড়িক চিড়িক করে এককাপ ঘন থকথকে মাল ফেলে দিলাম।

মায়ের গুদের গভীরে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাও গুদ দিয়ে ধোনটাকে কামড়ে ধরে আমার পিঠে নখ চেপে বসিয়ে আহহহহহহহহহহহ কি আরাম বলেই পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের রস খসিয়ে দিল।

এরপরে মায়ের গুদে ধোন ঢুকিয়ে এভাবে আরও কিছুক্ষণ মা-ছেলে জড়াজড়ি করে পরে রইলাম। কিছুক্ষণ পর আমার ধোনটা ছোট হলে আমি গুদ থেকে বের করে নিলাম।।

আমাদের মা-ছেলের মিলনের রস আর ঘন মালে আমার ধোনটা ভিজে জব জব করছে।
লক্ষ্য করলাম মায়ের গুদের ফুটো থেকে মা-ছেলের মাল আর রসের মিক্সড গড়িয়ে গড়িয়ে পড়ছে।

আমি এক নজরে সেদিকে তাকিয়ে দেখছি দেখে মা হেসে বলল ---- সোনা এসব পরে অনেক দেখতে পাবি, এখন অনেক রাত হয়েছে ,চল ফ্রেশ হয়ে নিই এবার ঘুমোতে হবে।

এরপর আমি আর মা উঠে ল্যাংটো অবস্থায় বাথরুমের দিকে গেলাম । মা আগে যাচ্ছে আর আমি মায়ের পেছনে । মা গুদের মুখে একটা হাত চেপে ধরে হেঁটে যাচ্ছে আর মায়ের চওড়া, ফোলা সেক্সি পাছাটা হাঁটার সময় দুলছে দেখে আমার ধনটা আবারও উত্তেজিত হতে লাগলো।

মা আমার মনের ভাব বুঝতে পেরে তোয়ালে দিয়ে পাছাটা ঢেকে দিলো। প্রথম দিনের উত্তেজনায় মায়ের পাছার দিকে খেয়াল করতে পারিনি ঠিকই, তবে এই পাছাই তো আমাকে পাগল করেছে। এটাকেও আমি জয় করবই।
মা শুধুই আমার সম্পত্তি।

যাইহোক বাথরুমে ঢুকে ধুয়ে ফ্রেশ হয়ে এসে আমি আগে শুয়ে পরলাম, মা পরে এসে শাড়ীটা তুলে পরতে গেলে আমি জোর করে মায়ের কাছ থেকে শাড়ী কেড়ে নিয়ে ল্যাংটো হয়েই শুতে বললাম।

মা বলল------না এভাবে তোর সাথে শুলে তুই রাতে আবার ও দুষ্টুমি শুরু করবি।

আমি মাকে আশ্বস্ত করে বললাম ----- মা আমি তোমাকে ভালবাসি, তোমার অনুমতি ছাড়া আমি কখনও তোমাকে ডিস্টাব করবো না।

মা আমার কথা শুনে আমার পাশে ল্যাংটো অবস্থায় এসে শুয়ে পড়লো। আমি উঠে গিয়ে লাইট অফ করে বিছানায় এলাম । আমি মাকে আর মা আমাকে জড়িয়ে ধরে আমরা মা-ছেলে শুয়ে পড়লাম। আমি মায়ের সাথে সারারাত গল্প করার কথা বললাম।

মা বলল------সোনা আমি তো পালিয়ে যাচ্ছি না, এখন রাত ২ টো বাজে, অন্তত এখানে আমরা ১৫ দিন একসাথে আছি, অনেক গল্প করতে পারবো, এখন লক্ষি ছেলের মতো করে ঘমিয়ে পর। এরপর আমি মায়ের দুধের উপর মুখ নিয়ে শুয়ে পড়লাম, মাও আমার জড়িয়ে আমার চুলে বিলি কেটে দিতে লাগল। কখন ঘুমিয়ে পরেছি বলতে পাবব না।

পরেরদিন সকাল ৯টায় মায়ের ডাকে আমার ঘুম ভাঙলো ।মা আগেই উঠে এর মধ্যে ফ্রেশ হয়ে এসেছে। মায়ের সামনে নিজেকে ল্যাংটো দেখে কিছুটা লজ্জা পেয়ে আমার নেতানো ধোনটা হাত দিয়ে ঢাকার চেষ্টা করছি দেখে মা জোরে জোরে হেসে উঠে আমাকে বলল------- কাল সারা রাত এটা দিয়ে আমার দফা রফা করে দিয়ে এখন লজ্জা পাওয়া হচ্ছে না?

মাকে হাঁসতে দেখে আমার মনটা খুশিতে ভরে উঠলো। সত্যিই অনেক দিন পর মায়ের এমন হাঁসি মাখা মুখটা দেখলাম। আমি তাড়াতাড়ি উঠে গিয়ে বাথরুম থেকে ফ্রেশ হয়ে টিফিনের অর্ডার করলাম। হোটেল বয় আমাদের জন্য টিফিন নিয়ে এলো। আমরা মা-ছেলে মিলে টিফিন করলাম।

খাওয়া শেষে মা সোফায় বসে টিভি দেখছে, এমন সময় নেহার ফোন এলো, নেহা মায়ের খোজ-খবর নিল, মাকে ঠিকমতো খাওয়া দাওয়া করানো, নিয়মিত ওষুধ খাওয়ানো সহ সর্বপরি ভালোভাবে দেখাশুনা করার জন্য বলল।
আমি মনে মনে বললাম ----""হ্যা নেহা আমি মাকে ঠিকমতো দেখাশুনা করছি, হয়তো তোমার প্রতি আমি অন্যায় করছি, কিন্তু আমি তো তোমার আগে থেকেই আমার মাকে ভালবাসি।""

নেহার সাথে কথা বলে আমি মায়ের পাশে বসে মায়ের কাঁধে মাথা রেখে টিভি দেখতে লাগলাম। মায়ের স্বাভাবিকতা দেখে মনে হলো যেন কাল রাতে আমাদের মধ্যে কিছুই হয়নি। টিভি দেখতে দেখতে আমি মায়ের কাঁধে গলায় কিস শুরু করলাম।

মা উত্তেজনায় চোখ বন্ধ করে ফেলল, মা হয়তো এটার জন্যই অপেক্ষা করছিল। এরপর আমি মায়ের আঁচলটা ফেলে দিয়ে মায়ের ভরাট বুকে মুখ গুঁজে দিলাম। মা আমার মাথাটা তার বুকের সাথে চেপে ধরলো আর আদর করতে লাগলো।

এরপর আমি উঠে গিয়ে মায়ের ঠোঁটে কিস শুরু করতেই মাও পাল্টা আমার ঠোঁট চুষতে শুরু করল। এবার আমি মায়ের জিভটা আমার মুখে নিয়ে চুষে দিলাম। তারপর আমি মায়ের ব্লাউজের সব বোতামগুলো খুলে দিলাম, মা নিজেই ব্লাউজটা খুলে মেঝেতে ছুড়ে ফেলে দিলো।

মা আমাকে বলল-------সোনা বিছানায় চল। আমি বললাম-------মা আজকে আমি তোমাকে এই সোফার উপরই আদর করবো বলে মায়ের সেক্সি বগল দুটো পালা করে চাটতে শুরু করলাম।
মা আরামে আহহহ….. উহহহহ……. ওহহহ……. করতে শুরু করলো।

ইতোমধ্যেই মা নিজেই আমার টি-শার্টটি খুলে দিয়েছে। এবার আমি মায়ের ব্রাটা খুলে নিয়ে ডবকা দুধ দুটোকে আদর করলাম। পালা করে দুটো দুধ চোষা আর টেপা চলতে থাকলো আর মা আরামে আমার মাথার চুলে বিলি কেটে দিল।

এরপর আমি কোমর থেকে মায়ের শাড়ি ও সায়া খুলে দিয়ে মাকে একেবারে ল্যাংটো করে দিলাম। মা লজ্জা পেয়ে মুখ ঢেকে নিলো।

আমি বললাম------মা লজ্জা করছো কেনো কাল রাতে তো তোমার সবকিছু আমি দেখেছি এখন আবার কিসের লজ্জা ?????

মা বলল-------ধ্যাত ! দুষ্টু ছেলে, মাকে ল্যাংটো করে নিজে বাবুর মতো প্যান্ট পরে আছো।

আমি তখন মজা করে মাকে বললাম ---- আমার যেটা প্রয়োজন সেটা আমি নিজে খুলে নিয়েছি, তোমার যদি কিছু প্রয়োজন হয় তাহলে এখন সেটা তোমাকেই খুলে নিতে হবে।

আমার কথায় মা আরও লজ্জা পেয়ে
বলল ------- আমার কিছুর প্রয়োজন নেই।

আমি তখন বললাম------মা ভেবে দেখো কিন্তু, তখন মা বলল-----সোনা আমাকে কষ্ট না দিলে তোর ভাল লাগে না, তাই না? নে আমিই আমার দরকারী জিনিসটা বের করে নিচ্ছি বলে, আমার ট্রাউজার ও আন্ডারওয়্যার একটানে খুলে আমাকে সম্পূর্ণ ল্যাংটো করে দিল। মাকে দেখে আমার ঠাটানো ধোনটা নমস্কার দেওয়ার মতো করে লাফিয়ে উঠলো দেখে মা হেসে ফেললো।

এরপর আমি মায়ের দু-পা ফাঁক করে মায়ের গুদে মুখ লাগিয়ে দিলাম। প্রথমে গুদের কোঁটটা ভাল করে চুষে মায়ের অল্প ঝুলে পড়া গুদের ঠোঁট দুটো চুষতে লাগলাম। মা চরম উত্তেজনায় আহহহহ…. ওহহহ… করতে থাকলো, আর আমার মাথাটা গুদের সাথে চেপে ধরলো । গুদের আঁষটে একটা গন্ধ আমাকে মাতালের মতো করে দিলো । আমি চুকচুক করে গুদের কষাটে রস খেতে লাগলাম ।

কিছুক্ষণ গুদ চোষার পর আমি মাকে উল্টো করে দিয়ে মায়ের ডবকা পাছায় চুমু খাওয়া শুরু করলাম। মা সুখে পাগল হয়ে গেল। সম্পুর্ণ পাছাটা চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। এরপর
দু- হাতে মায়ের ডবকা পাছার চেরাটা ফাক করে ভেতরটা দেখতে লাগলাম।

আমার স্বপ্নের রানী, আমার দেবীতুল্য মায়ের যে পাছাটা আমাকে সবসময় আকর্ষণ করতো, সব সময় পাগল করতো, সব সময় আমার ধোনটাকে জাগিয়ে দিতো সেই পাছাটা এখন আমার চোখের সামনে।
কিছুটা কুচকানো খয়েরী রংয়ের পোঁদের ফুটোটা দেখে আমার জিভে জল চলে এলো। পাছার ফুটোর ঠিক উপরে একটি কালো তিল এতে মায়ের পোঁদের ফুটোকে আরও আকর্ষনীয় করে তুলেছে।

মূহুর্তের মধ্যে পাছার খাজে মুখটা নামিয়ে নিলাম। মায়ের পোঁদের ফুটোতে নাকটা লাগিয়ে মাদকতা ভরা গন্ধটা নিতে লাগলাম। গন্ধটা সত্যিই পাগল করার মতো, যে কখনও তার প্রিয় মানুষের পোঁদের গন্ধ নেয়নি সে বুঝতে পারবে না। মা উত্তেজনায় ছটফট করতে লাগল।

এবার আমি যেটা করলাম সেটার জন্য মা হয়তো প্রস্তুত ছিল না। আমি আমার জিভটা বের করে মায়ের পাছার ফুটোটা চাটতে শুরু করলাম।
মা মুহূর্তের মধ্যে আমাকে সরিয়ে ঘুরে গিয়ে বলল------- এই সোনা কি করছিস তুই, ওটা নোংরা জায়গা, ওখানে মুখ দিতে নেই। ।

আমি মাকে বললাম------মা আমার কাছে তোমার কোন কিছুই নোংরা না, তোমার সম্পূর্ণ শরীর আমার কাছে পবিত্র, তোমার ভেতরে যা আছে তা আমার কাছে অমৃতস্বরুপ। আমাকে বাধা দিও না মা বলে আবার মাকে ঘুরিয়ে শুইয়ে  দিয়ে মায়ের পোঁদের ফুটোতে জিভ লাগিয়ে চুষতে শুরু করলাম।

কিছুক্ষণ চাটার পর মা উত্তেজনায় বলল---- আহহহ…… ওহহহ……….. উহহহ……. কি সুখ দিচ্ছিস রে সোনা। পোঁদ চাটাতে এতো সুখ পাওয়া যায় তা আগে জানতাম রে সোনা, তোর বাবা কখনও চাটা তো দুরের কথা আমার পোঁদে হাত পর্যন্ত দেয়নি। তোর বাবা পোঁদ চাটার সুখ থেকে আমাকে বঞ্চিত করে রেখেছিল, আজ তুই আমাকে নতুন সুখের সন্ধান দিলি সোনা, আহহ….. ওহহহহ….. সোনা, ভাল করে চেটে দে তোর মায়ের পোঁদটা ।

আমি মায়ের পোঁদ থেকে মুখটা বের করে বললাম------মা বাবা তোমাকে যেটা থেকে বঞ্চিত করে রেখেছে, সেটা আমি সুদে-আসলে পুষিয়ে দেবো বলে আবারও পোঁদের ফুটোতে জিভ দিয়ে চাটতে লাগলাম। আমি দু হাত দিয়ে টেনে ধরতে মায়ের টাইট পোঁদের ফুটোটা একটু খুলে গেলে আর সাথে সাথে জিভটা সরু করো পোঁদের ফুটোর মধ্যে আমার জিভটা ঢুকিয়ে জিভ চোদা করতে লাগলাম।

আমার জিভটা একটা মাদকতা ভরা অদ্ভুদ স্বাদ পাচ্ছিলাম যা আমাকে পাগল করে দিলো। মা আর নিজেকে ধরে রাখতে পারলো না, আহহ…. উহহ…. করতে করতে বললো, সোনা আমার আমি আর পারছি না, আমার বের হবে আহহহহহহহ…………….. ওহহহহহমমমমা………… ওহহ………… বলে গুদের রস ছেড়ে দিলো।

আমি পোঁদ থেকে জিভটা বের করে মায়ের গুদ থেকে বের হয়ে আসা অমৃততুল্য টাটকা কষাটে রসগুলো চেটে খেয়ে নিলাম। অনেকটা ঝাঁঝালো স্বাদের অমৃত খেয়ে আমার ধোনটা আবারও লাফিয়ে উঠলো।

এর মধ্যে মা আমার ধোনটা হাতে নিয়ে আদর করতে শুরু করে দিয়ে, ধোনের আগায় আলতো করে চুমু খাচ্ছে, আমার পক্ষে আর থাকা সম্ভব হলো না । আমি উঠে পজিশন নিয়ে ধোনের মাথায় একটু থুথু লাগিয়ে মায়ের গুদে সেট করে সজোরে ধাক্কা মারতেই মায়ের পিচ্ছিল গুদে এক ধাক্কাতেই আমার ৮ইঞ্চি ধোনটা হারিয়ে গেল।

মা ব্যাথায় আহহহ করে উঠলেও পরমূহূর্তে সামলে নিলো। এরপর শুরু হলো আমাদের মা ছেলের অবৈধ যৌনমিলন। মাকে জোরে জোরে ঠাপাতে লাগলাম, আর মাও আহহহ…. উহহহ… ওহহহ…. কি সুখ দিচ্ছিসরে সোনা, এতো সুখ আমি জীবনে কখনও পায়নি রে, তোকে পেয়ে আমি ধন্য সোনা, ওহহহ…. আহহহ…. আরো জোরে জোরে দে সোনা, তোর মায়ের গুদটা ফাটিয়ে ফেল সোনা, বলে আরও একবার গুদের জল খসিয়ে দিল।

আমিও সমান গতিতে মাকে চুদতে লাগলাম, রুমের মধ্যে শুধু থাপস থপাস ফস ফস আওয়াজ হতে লাগলো। আমি মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে দুধ খাবার মতো করে টেনে টেনে চুষতে চুষতে আয়েশ করে চুদতে লাগলাম ।
মাও আমার মাথাটা দুধে চেপে ধরে গোঙাতে গোঙাতে পোঁদটা তুলে তুলে দিয়ে আমার ঠাপের তালে তালে তলঠাপ দিতে লাগলো ।
মাঝে মাঝেই মা গুদের পেশি দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে । আমার ধোনটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।
প্রতিটা ঠাপে ধোনের মুন্ডিটা মায়ের জরায়ুতে গিয়ে ঠেকছে এটা আমি বুঝতে পারছি ।

এক নাগাড়ে ২০ মিনিটের মতো মায়ের গুদ চুদে চলেছি,এর মধ্যে মাও আমাকে সমান তালে পাছা উঠিয়ে উঠিয়ে আমার সাথে চোদার তাল মিলিয়েছে আর আমাকে আদর করেছে।

এরপর তলপেট ভারী হয়ে আসছে বুঝে চরম উত্তেজনায় আমি বুঝতে পারলাম আমার মাল বের হবে।
তখন মাকে ফিসফিস করে বললাম---- মা আমার বের হবে, কোথায় ফেলবো ????

তখন মা তার গুদের পেশী দিয়ে আমার ধোনটা কামড়ে ধরে বললো ------- তুই ভেতরেই ফেল এবার আমারও রস বেরোবে, তোর বিচির অমূল্য অমৃতটা আমি নষ্ট করতে চাইনা সোনা বলে নিচ থেকে পোঁদটা তুলে তুলে ধরে ধাক্কা দিতে লাগলো।

আমি আর ধরে রাখতে পারলাম না, মাকে জড়িয়ে ধরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে ধোনটাকে গুদের ভেতর ঠেসে ধরে মায়ের গুদের গভীরে চিরিক চিরিক করে একদম বাচ্ছাদানিতে এককাপ মাল ফেলে দিলাম ।

মাও একই সাথে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদ দিয়ে ধোনটাকে কামড়ে ধরে থরথর করে কেঁপে কেঁপে উঠে একটা জোরে শিৎকার দিয়ে গুদের রস খসিয়ে দিলো।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#5
আমরা মা-ছেলে কিছুক্ষণ ওভাবে জড়াজড়ি করে পড়ে রইলাম। এরপর মা আমার ধোনটা বের করতে বললো ।
আমি বললাম----- মা আরও কিছুটা সময় থাক আমার বেশ ভাল লাগছে।

এই কথা শুনে মা হেসে আমাকে চুমু খেয়ে বলল---- পাগল ছেলে এতো করেও তোর মন ভরছে না? আমি কি চলে যাচ্ছি নাকি।

এর কিছুক্ষণ পর আমি মায়ের গুদ থেকে আমার ধোনটা বের করে নিলাম। আমাদের মা-ছেলের অবৈধ মিলনের রস আমার ধনে মাখামাখি হয়ে আছে আর মায়ের গুদ দিয়ে গড়িয়ে পড়ছে।

এরপর মা গুদে হাত চেপে ধরে উঠে বাথরুমে গেল, আমি মায়ের ডবকা পাছার দুলনি দেখতে থাকলাম। এরপর আমিও বাথরুমে ঢুকে গেলাম, মা আমাকে নিজ হাতে বাড়াটা ধুইয়ে পরিস্কার করে দিয়ে বাথরুম থেকে বের করে দিল।

আমি রুমে ঢুকে বিছানায় এসে শুয়ে রইলাম। প্রায় দশ মিনিট পর মা একটি ম্যাক্সি পরে বাথরুম থেকে বের হয়ে সোজা আমার বুকে এসে শুয়ে পড়ল। আমি ম্যাক্সির উপর দিয়ে মায়ের দুধ টিপে টিপে হাতের সুখ নিচ্ছি ।

এমন সময় মা বলল ---- খোকা তুই তো দুবারই পুরো রসটা আমার ভিতরে ঢেলে দিলি, খুব ভয় লাগছে যদি আমার পেটে বাচ্ছা এসে যায় কি হবে ??????

আমি ------ তোমার মাসিক কবে শেষ হয়েছে বলো ??

মা লজ্জা পেয়ে বললো ------ এই তো এখানে আসার পাঁচদিন আগেই শেষ হয়েছে ! কি হবে বল তো সোনা খুব টেনশন হচ্ছে ??????

আমি ------ তাহলে এখন ভয় পাওয়ার কোনো কারন নেই মা। এখন তোমার সেফ পিরিয়ড চলছে তুমি নিশ্চিন্তে থাকো ।

মা ------- নারে সোনা তুই যা এককাপ করে ঘন থকথকে রস ভেতরে ফেলছিস সত্যি বলছি খুব ভয় লাগছে এই বয়েসে পেট হলে আমি যে লজ্জাতে কাউকে মুখ দেখাতে পারবো না।

আমি বললাম------আচ্ছা মা তুমি একদম চিন্তা করো না সোনা , আমি এখুনি তোমার জন্য গর্ভনিরোধক ওষুধ নিয়ে আসছি ।

মা বলল-------ঠিক আছে সোনা তুই পরে যাস, এতোক্ষন অনেক কষ্ট করেছিস এখন একটু রেস্ট নিয়ে নে ।

আমি আবার মায়ের দুধ টিপছি,পোঁদ টিপছি এমন সময় মায়ের ফোনটা বেজে উঠলো, বাধ্য হয়ে মাকে ছেড়ে দিতে হলো, আমার বোন রিমা ফোন করেছে, সে মায়ের সাথে কি কি বলল জানি না ।
তবে মা ওকে বলল ------ তুই কোন চিন্তা করিস না, আমি খুবই ভালো আছি, আমার কোন অসুখ নেই, তোর দাদা আমাকে খুবই কেয়ার করছে ইত্যাদি কথা বলে ফোন রেখে আবার আমার বুকে এসে শুয়ে পড়লো।

আমি মাকে বললাম-------মা তুমি আগে কেন এভাবে আমাকে আদর করতে দাওনি?

মা বললো------বোকা ছেলে, আমি তো সব সময় তোর আদর পেতে চেয়েছি, সেই জন্যই তো তুই যখন কলেজ থেকে বাড়িতে আসতিস, তখন এসে আমার দুধ তোর বুকের সাথে চেপে ধরতিস, আমার পাছায় হাত দিতিস, পাছা টিপতিস, আমি কি তখন তোকে নিষেধ করেছি?

আমি বললাম-----ওমা তুমি সব জানো?

মা বলল-------হ্যাঁ সোনা, আমি সব বুঝতে পারতাম, আমিও চাইতাম তোর আদর খেতে, কিন্তু তুই এর বেশি এগোলি না। তারপরও তোর সাথে কাটানো সময়গুলো আমার খুবই ভালো লাগতো। তারপর রান্না ঘরে যখন আমার পাছায় তোর এটা লাগিয়ে আমাকে জড়িয়ে ধরে আদর করতিস তখন সত্যি বলছি আমার রস বের হয়ে যেতো। আমি ভেবেছিলাম তখন তুই হয়তো আমাকে এরকম আদর করবি, কিন্তু তুই সেবারও আমাকে এরকম আদর দিলি না।

আমি বললাম------ওমা তোমার মনেও আমার মতো ইচ্ছা ছিল, তা হলে আমাকে আগে কেন বলোনি বলো?

মা বললো------বোকা ছেলে, মা হয়ে আমি কিভাবে তোকে আমার কাপড় খুলে নিতে বলি বল? তবে তখন যদি তুই আমাকে করতিস আমি এতটুকুও বাধা দিতাম না।

আমি তখন আফসোস করে বললাম------তখন হয়তো আমার কপালে এসব লেখা ছিলো না মা, তবে এখন আমি তোমাকে পুষিয়ে দেবো আমার লক্ষী সোনা মা, আমার হৃদয়ের রানী।

মা বলল------থাক এতো প্রসংশা করতে হবে না, এখন একটু লক্ষী ছেলের মতো ঘুমিয়ে রেস্ট নে দেখি।

আমি বললাম রেস্ট তো নিতেই হবে মা, আমাদের মা -ছেলে মিলনের পরবর্তী রাউন্ডের জন্য তৈরী হতে হবে না?

আমার কথা শুনে মা আমার বুকে মজার ছলে কিল দিয়ে বলল-------যাহহহহহ দুষ্ট ছেলে কোথাকার, মুখে কিছুই আটকায় না বলে আমার মাথাটা মায়ের বুকের মধ্যে রেখে আমাকে ঘুমোতে বললো আর আমিও কিছুক্ষণের মধ্যে ঘুমিয়ে পরলাম।

যখন ঘুম ভাঙলো, ঘড়িতে দেখলাম ২টো বাজে, মাও আমার পাশে ঘুমিয়ে আছে। আমি ভাল করে আমার পবিত্র মায়ের মুখখানা দেখতে লাগলাম। কি মায়াবি নিষ্পাপ মুখখানা আমার মায়ের। ঘুমিয়ে নিশ্বাস নিচ্ছে, আর নিশ্বাসের সাথে সাথে মায়ের বুকের দুধদুটো ওঠানামা করছে। আমি আবারও মায়ের দুধের খাজে আমার মুখটা রেখে মুখের উপর দুধের স্পর্শ নিতে থাকলাম।

কিছুক্ষণ পর মা ঘুম থেকে উঠে পড়লো। আমি মাকে নিয়ে বাথরুমে গেলাম ফ্রেশ হতে, তারপর হোটেল বয়কে কল করে লাঞ্চের অর্ডার করলাম। লাঞ্চ শেষে হোটেল বয় চলে গেলে আমি আবারও মাকে নিয়ে বিছানায় গেলাম। মাকে জড়িয়ে ধরে মায়ের ঠোঁটে কিস করলাম। মাও কয়েকটা কিস করে আমাকে ছেড়ে দিল।

আমি মাকে বললাম ------ মা খুব করতে ইচ্ছা করছে, তো মা বললো-------এখন নয় সোনা, আমার ওখানে ব্যাথা করে দিয়েছিস, তুই রাতে করিস।

আমিও মাকে সময় দেওয়াটা সমীচিন বলে মনে করলাম, মাকে বললাম------ঠিক আছে মা তুমি যখন চাও তখনই হবে, তবে এখন একটু আদর তো করতে দাও বলে, মাকে জড়িয়ে ধরলাম, মাও আমাকে জড়িয়ে ধরলো, আমি মায়ের পাছাটা টিপে চললাম, আর আমার ট্রাউজারটা নিচে করে আমার ধোনটাকে মায়ের হাতে ধরিয়ে দিলাম, মায়ের নরম কোমল হাতটা আমার ধোন নিয়ে খেলা করতে লাগল।

মা বলল-------সোনা তোরটা এতো বড় কিভাবে বানিয়েছিস ???? আমার তো বিশ্বাসই হচ্ছে না যে, আমি এত বড় একটা আমার ভিতরে নিয়েছি। তোর বাবারটা তোর অর্ধেক ছিল।

আমি বললাম------মা তোমার কথা ভেবে ভেবেই হয়তো আমারটা এতো বড়ো হয়েছে। এটা শুধু তোমার মা, তোমার যেভাবে ইচ্ছা তুমি এটা নিয়ে খেলা করো। এদিকে আমি মায়ের মাক্সিটা কোমর পর্যন্ত তুলে ফেলে মায়ের পাছার খাজে হাত দিয়ে পোঁদের ফুটোর উপর আমার আঙুল নাড়াচাড়া করছি ।

মা বললো------সোনা ওখানে হাত দিস না, ওটা নোংরা জায়গা।
আমি আবারও মাকে বললাম ----- মা আর কখনও আমার সামনে নোংরা শব্দটা উচ্চরণ করবে না, তোমার সম্পূর্ণ শরীরটা আমার কাছে পবিত্র, আর তুমি আমার কাছে দেবী তুল্য,আর দেবী কখনও নোংরা হতে পারে না।

আমার আমার কথা শুনে আমার কপালে, ঠোঁটে মুখে পাগলের মতো চুমু খেল। ওদিকে আমি মায়ের পোঁদের ফুটোর ওপর আঙুল নাড়িয়ে যাচ্ছি, আর চিন্তা করছি কখন এই সেক্সি পাছাটা আমার হবে । তবে এ বিষয়ে মাকে এখনই কিছু বলা ঠিক হবে না, মাকে রসিয়ে বসিয়ে পাগল করে তুলতে হবে ।

তারপর সময়মতো মায়ের অনুমতি নিয়ে মায়ের এই অমূল্যবান সম্পত্তিটা আমি ভোগ করবো। এভাবে আমাদের মা-ছেলের টেপাটিপি করতে করতে ৫ টা বেজে গেল ।

আমি মাকে বললাম------মা চলো বাইরে কোথাও ঘুরে আসি।

মা বললো--------আজকে ক্লান্তি লাগছে সোনা, আমরা কালকে বাইরে বেড়াতে যাবো।

আমি বললাম------আমাকে একটু বাইরে বের হতে হবে, তোমার জন্য গর্ভনিরোধক পিল আনতে হবে।

মা বলল------ঠিক আছে সোনা, তাড়াতাড়ি ফিরে আসিস।
এরপর আমি রেডি হয়ে মায়ের ঠোঁটে কিস করে বেরিয়ে এলাম।

আমার উদ্দেশ্য হলো মায়ের জন্য গর্ভনিরোধক পিল নেওয়ার পাশাপাশি ব্যাঙ্গালরের ভাল পার্ক, সিনেমা হল ইত্যাদির ব্যাপারে কিছু খোঁজ খবর নেওয়া।

এর মধ্যে মায়ের ফোন এলো ।
মা বললো----সোনা এত দেরী করছিস কেন, আমার একা একা ভাল লাগছে না, তাড়াতাড়ি চলে আয়।

আমি বললাম--------মা, একটু হাঁটাহাঁটি করছিলাম এই জন্য দেরী হয়ে গেলে, আমি তাড়াতাড়ি চলে আসছি।

""এরপর ওষুধ দোকানে গিয়ে আমি মায়ের জন্য দুটো ইমারজেন্সি পিল ও দুপাতা "মালা - ডি" রেগুলার খাওয়ার জন্মনিয়ন্ত্রনের পিল নিয়ে রাত ৮টার মধ্যে হোটেলে ফিরে এলাম।""

হোটেলে এসে কলিং বেল চাপতেই মা দরজা খুলেই আমাকে জড়িয়ে ধরে চুমু খেলে, আমি ৩ ঘন্টা বাইরে ছিলাম, কিন্তু মায়ের জড়িয়ে ধরা দেখে আমার মনে হলো আমি মায়ের সাথে ৩মাস পরে সাক্ষাৎ করছি। ""এটাই হয়তো সত্যিকারের ভালবাসা""। হ্যা আমি আমার মাকে জীবনের চেয়ে বেশি ভালবাসি, মাও আমাকে নিজের জীবনের থেকে বেশি ভালবাসে। আর আমাদের মা-ছেলের এই অবৈধ যৌনমিলন ভালবাসারই একটা গুরুত্বপূর্ণ অংশ।

এই মা-ছেলের পবিত্র মিলন ভালবাসাকে আরও মজবুত করে, নতুন করে বাঁচতে শেখায়, নতুন করে স্বপ্ন দেখায়। আমার মা হলো এর জল জ্যান্ত উদাহরণ।

আমি মাকে পিলগুলো দিয়ে এখনই ইমারজেন্সি পিলটা খেতে বললাম। মা হেসে পিলটা জল দিয়ে খেয়ে হোটেল বয়কে কল করে কফির অর্ডার করে বসে টিভি দেখতে লাগল । কিছুক্ষণ পর হোটেল বয় এসে কফি দিয়ে গেল, আমি আর মা একসাথে বলে টিভি দেখতে দেখতে কফি খেলাম।

কিছুক্ষণ পর নেহা ফোন করে বললো------কেমন আছো সোনা, সারাদিন একবার ফোনও করলে না কেন?

আমি মায়ের কাছে বসে বললাম ----আমরা খুব ভাল আছি, সারাদিন অনেক দৌড়াদৌড়ি করেছি তাই ফোন করতে ভুলে গেছি।

তখন নেহা বলল-----এখন মায়ের কাছে ফোনটা দাও, তোমার সাথে পরে কথা বলবো ।
আমি ফোনটা মাকে দিলাম, নেহার নাম শুনতেই লক্ষ্য করলাম মায়ের মুখটা একটু ফ্যাকাসে হয়ে গেল । তারপর মা নেহার সাথে কথা বললো আর নেহা মাকে গতকালের মতো পরামর্শ দিলো, মা হ্যা, হ্যা সূচক উত্তর দিয়ে ফোনটা কেটে দিলো।

একটু পরে নেহার একটা এসএমএস এলো-তুমি একটু বাইরে গিয়ে আমাকে ফোন করো, মায়ের সামনে তো সব কিছু বলা যায় না। আমিও রিপ্লাই দিলাম---ঠিক আছে।

তারপর কফি শেষ করে আমি মাকে না বলে রুমের বাইরে এসে নেহাকে ফোন করলাম।

নেহা বললো-------সোনা তোমাকে খুব মিস করছি ।

আমি বললাম------আমি না বোঝার ভান করে বললাম কেন?

নেহা বলল--------উমমমম ন্যাকা কোথাকার বোঝো না কেন? তোমাকে ছাড়া আমি থাকতে পারছি না সোনা।

আমিও নেহাকে মিথ্যা বললাম-----আমারও খুব কষ্ট হচ্ছে সোনা, কিন্তু কি করবো বলো?

নেহা বললো------তোমাকে কিছু করতে হবে না, শুধু মাঝে মাঝে ফোন করে আমার সাথে একটু কথা বললেই হবে।

আমি বললাম-------মায়ের সামনে তোমাকে এসব কথা কিভাবে বলবো সোনা ??

নেহা বলল------আরে সবসময় বলতে হবে না, যখন সুযোগ পাবে তখন বলবে ।

তখন আমি বললাম------এই সোনা এখন কি পরে আছো?

নেহা বললো------নাইটি পরে আছি।

আমি বললাম------আর ভেতরে ?????

নেহা-------ব্রা ।

আমি-----আর কি?

নেহা-------প্যান্টি ।

আমি-------কোনটা পরেছো?

নেহা-------গোলাপীটা।

আমি---------ওটা পরলে তো তোমার সবকিছুই দেখা যায়।

নেহা--------কাকে দেখাবো বলো, আমার দেখানোর মানুষটাতো আমার কাছে নেই।

আমি-------আর কয়েকটা দিন কষ্ট করে থাকো সোনা তারপর এসে দেখবো।

নেহা--------আর তো পারছি না সোনা।

আমি-------রাতে শুয়ে আঙলী করো।

নেহা-------না না তাহলে যন্ত্রণা আরও বেড়ে যাবে সোনা।

এভাবে নেহার সাথে প্রায় ২০ মিনিট কথা বলার পর রুমে গেলাম। রুমে ঢুকতেই মা কোথায় গিয়েছি জিজ্ঞাসা করল । আমি মিথ্যা বলতে বাধ্য হলাম বললাম-------অফিসের ফোন এসেছিল মা তাই বাইরে দাঁড়িয়েই কথা বললাম।

মা বলল-------এটা রুমে ভিতরে বসেই বলা যেতো ।

আমি বললাম--------মা অফিসিয়াল ব্যাপার তাই বাইরে গিয়েছিলাম তুমি এখন আমার পাশে একটু বসো তো বলে মাকে সোফায় বসিয়ে দিয়ে দুজনে একসাথে টিভি দেখতে লাগলাম।

""""মা আমার বুকে মাথা রেখে টিভি দেখছে, আমি এক হাতে মাকে জড়িয়ে ধরে নেহার কথা ভাবছি। আমি নেহাকে ঠকাচ্ছি নাতো? আমি জানি নেহা আমাকে তার জীবনের চেয়ে বেশী ভালবাসে, কিন্তু আমি মুখে বললেও নেহাকে কি কখনও ভালবেসেছি? না, আমি তো শুধু আমার স্বপ্নের রানী আমার কামনার দেবী আমার মাকে ভালবেসেছি। ।

তবে আমি সবসময় নেহার ভালবাসাকে সম্মান করে এসেছি, আর নেহার ভালবাসার প্রতিদানে নেহাকে আমি ভাল না বাসলেও মিথ্যা ভালবাসার নিখুদ অভিনয় করে যাচ্ছি। নেহার প্রতি আমার ভালবাসা মিথ্যা প্রমান করার সাধ্য সৃষ্টিকর্তা আর আমার মা ছাড়া আর কারও নাই। এমনকি নেহাও কোন ভাবেই আমার ভালবাসাকে মিথ্যা প্রমান করতে পারবে না।

এবার মায়ের কথা ভাবতে লাগলাম, সন্ধ্যায় নেহার নাম শুনেই কেন মায়ের মুখটা ফ্যাকাশে হয়ে গেল, কেন মায়ের হাঁসিমাখা মুখটা মলিন  হয়ে গেল? তবে কি মা আর নেহাকে সহ্য করতে পারছে না? হয়তো সেটাই স্বাভাবিক, ভালবাসার মানুষের ভাগ কেউ কখনও ছাড়ে না। কিন্তু মাকেও তো বুঝতে হবে, নেহা তার ছেলের স্ত্রী, আমার উপর তারও অধিকার আছে । এই ব্যাপারে মায়ের সাথে আলোচনার প্রয়োজন আছে তবে এখনও সেই সময় আসেনি """

আমার উদাসহীন চেহার দেখে মা বললো ----- এই খোকা কি হয়েছে, কি ভাবছিস?

আমি বললাম-------না কিছু হয়নি, একটু অফিসের বিষয়ে ভাবছিলাম বলে মায়ের কপালে একটা চুমু খেলাম। এবার আমি মাকে বসিয়ে মায়ের কোলে মাথা রেখে টিভি দেখতে লাগলাম। ১০ টার সময় হোটেল বয়কে ডিনার দিতে বললাম । ডিনার করে আমি বিছানায় শুয়ে পড়লাম। কিছুক্ষণ পর মা আমার পাশে শুয়ে পড়লো, আমি জড়িয়ে ধরে আদর করতে শুরু করলাম।

আমি মাকে বললাম, আজকে সবকিছু তুমি করবে আর শুয়ে থাকবো ।

মা বললো------ধ্যাত আমি পারবো না, আমার লজ্জা করে ।

আমি বললাম-------মা আমার কাছে এখন আর লজ্জা করে কোন লাভ নেই, নাও শুরু করো ।

মা বললো-------ঠিক আছে তাহলে দুজনে মিলে করবো।  
এরপর আমি মায়ের মাক্সিটা খোলার জন্য ইশারা করলাম। মা ম্যাক্সিটা খুলে ফেললো, মা আজকে ভিতরে ব্রা-পেন্টি কিছুই পরেনি।

আমি মাকে আমার উপরে এনে নিচ থেকে জড়িয়ে ধরে কিস শুরু করলাম, তারপর মা আমার জিভটা মুখে নিয়ে চুষতে লাগলো। আমিও মায়ের জিভটা চুষে দিলাম ।

এবার আমি মাকে আরেকটু উপরে তুলে দুধদুটো আমার মুখের উপর নিয়ে আসলাম। নিচের দিকে ঝুলে থাকায় মায়ের সেক্সি দুধগুলো লাউয়ের মতো লাগছিল, আমি পালা করে নরম তুলতুলে দুধ দুটো চুষতে ও টিপতে লাগলাম । মা সুখে আহ…… ওহহহ….. করতে লাগল।

এরপর আমি মাকে আরও উপরে উঠিয়ে মায়ের গুদটা আমার মুখের উপরে আনতে বললে মা রাজী না হলেও আমি জোর করতেই আমার মুখের উপর বসে গুদ চোষাতে লাগলো । আমি গুদের ঝুলে যাওয়া ঠোঁট দুটো ফাঁক করে গুদের ভিতরে জিভ ঢুকিয়ে জিভ চোদা শুরু করলাম, মা সুখে আর উত্তেজনায় সহ্য করতে না পেরে হড় হড় করে আমার জিভের উপর অমৃততূল্য রস ছেড়ে দিলো।

আমিও মায়ের গুদের অমৃততূল্য রস চেটেপুটে খেয়ে নিলাম। মা সুখে পাগল হয়ে গেছে, এবার মা নিজে থেকেই আমার ট্রাউজারটা খুলে নিল, আমার ৮ ইঞ্চি ঠাটানো ধনটা মায়ের মুখের সামনে । মা মাথা ঝুঁকিয়ে ধোনের মুন্ডিতে কয়েকটা কিস করলো, আমি মায়ের মাথাটা ধরে জোর করে আমার ধোনটা মায়ের মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম।

মা ওয়াক ওয়াক করে উঠলো, এবার আমি নিচে থেকে কয়েকটা ঠাপ মেয়ে আমার ধোনের অর্ধেকের বেশি মায়ের মুখের ভিতর ঢুকিয়ে মুখ চোদা করলাম এতে মায়ের নিশ্বাস বন্ধ হওয়ার উপক্রম হলো। ২/৩ মিনিট মুখ চোদার পর যখন ধোনটা মায়ের মুখ থেকে বের করলাম মা তখন হাঁফাতে লাগলো, কিন্তু আমাকে কিছু বললো না । এরপর মা নিজে থেকে আবারও আমার ধোনটা মুখে নিয়ে ইন আউট করতে থাকলো। মনে হয় মা ধোন চোষার মজা পেয়ে গেছে। মনে মনে খুশি হলাম।

মা প্রায় ৫ মিনিট আমার ধোনটা চুষে দিল, এতে আমার অবস্থা খারাপ হয়ে গেল, আমার পক্ষে ধরে রাখা কষ্টকর হয়ে গেল, চিন্তা করলাম প্রথম দিনই যদি মায়ের মুখের ভিতর মাল ফেলে দিই, তাহলে পরে হয়তো মা আর ধোনটা মুখে নিতে চাইবে না । তাই তখন আমি মায়ের মাথা ধরে মুখটা তুলে মায়ের ঠোঁটে আমার ঠোঁটটা গুঁজে দিই। মাও পাগলের মতো আমার ঠোঁট চুষতে থাকে।।

এবার আমি মাকে ডগি স্টাইলে বসিয়ে মায়ের পিছনে গেলাম, মায়ের চওড়া ডবকা সেক্সি পাছাটা দেখে আমার ধোনটা আবারও লাফিয়ে ওঠে। দুই হাতে পাছাটা টেনে ধরে মুখটা মায়ের পাছার ছিদ্রতে নামিয়ে দেই, প্রথমে নাক দিয়ে মায়ের সেক্সি মাদকতাময় গন্ধ উপভোগ করি, তারপর জিভ দিয়ে চুষতে শুরু করি। মায়ের পোঁদের ফুটোর উপরের কালো তিলটা প্রতিবারেই আমাকে বেশি করে উত্তেজিত করে তোলে। মাও আহহহ….. ওহহ…… উহহহমমম… কি সুখ দিচ্ছিস রে সোনা আমার বলে শীৎকার করতে থাকে।

এবার আমি আমার ডান হাতের একটা আঙুলে থুতু মাখিয়ে মায়ের ভেজা পোঁদের ফুটোতে রেখে চাপ দিই, ১ ইঞ্চির মতো ঢুকে যায় , মা আহহহহ…… করে উঠে বলে-----কি করছিস সোনা?

আমি------মা তোমাকে আদর করছি, তুমি চুপ করে থাকো তো। এরপর আরও একটু চাপ দেই কিন্তু আর ঢোকে না, আমি আঙুলটা বের করে থুতু দিয়ে ভিজিয়ে আবারও মায়ের রসালো পোঁদের ফুটোতে রেখে চাপ দিই, এবারও এক ইঞ্চির মতো ঢুকে গেল, ওদিকে মা আহহহ…. ওহহহহ….. ব্যাথা লাগছে সোনা বলে চিৎকার করে যাচ্ছে, আর আমি মন দিয়ে আমার কাজ করে যাচ্ছি।

এবার আমি ঢোকানো আংগুল ইন-আউট দিয়ে করে যাচ্ছি আর থুতু দিয়ে ভিজিয়ে যাচ্ছি , হঠাৎ আমি একটু জোরে চাপ দিতেই আমার সম্পূর্ণ আঙুলটা মায়ের পোঁদের ফুটোর মধ্যে ঢুকে যায়, মা ব্যাথায় আহহহহ…. আমার ওটা ফেটে গেলো রে, বের করে নে সোনা বলে চিৎকার করতে লাগলো। মায়ের পোঁদের ভেতরটা নরম আর গরমের মিশ্রণ অনুভব করলাম, এবার আমি আঙুল দিয়ে মায়ের পোঁদ চুদতে থাকলাম , আর মা ব্যাথায় শীৎকার করতে থাকলো। কিছুক্ষণ পর আমি আঙুলটা বের করে নিলাম দেখলাম মায়ের পোঁদের ফুটোটা বেশ ফাঁক হয়ে গেছে।

আমি এবার মায়ের গুদে মুখ দিয়ে গুদটা চুষতে শুরু করলাম, কিছুক্ষণ চোষার পর আমার ধনে একটু থুতু লাগিয়ে ডগি স্টাইলে মায়ের গুদে গেঁথে দিয়ে মাকে জোরে জোরে চুদতে লাগলাম। মা আরামে আহহহ….. উহহহ….. সোনা মানিক আমার.. আমার গুদের রাজা…… আমার ভাতার..দে সোনা আরো জোরে জোরে দে আহহ উমমমম কি আরাম এইসব আরও কত কি বলতে থাকলো।

কিছুক্ষণ ডগি স্টাইলে চোদার পর আমি চিৎ হয়ে শুয়ে পড়ে মাকে আমার উপর আসতে বললাম, মা বিনা বাক্যে আমার উপর এসে একহাতে আমার ধোনটা ধরে নিজের গুদে সেট করে বসে পড়লো, পচ পচ করে পুরো ধনটা মায়ের গুদে ঢুকে গেল।
মা নিজেই গুদ উপর নিচ করে চোদা খেতে লাগলো, এবার আমি মায়ের গলা জড়িয়ে ধরে মাকে কিস করতে লাগলাম আর মায়ের জিভটা চুষতে চুষতে নিচ থেকে মাকে চুদতে লাগলাম।
মা উত্তেজলায় তার গুদের রস ছেড়ে দিল, আমার ধোন বেয়ে মায়ের রস নিচে পড়তে লাগলো।

এবার আমি মাকে চিৎ করে শুইয়ে দিয়ে বুকে উঠে মাকে ঘপাত ঘপাত করে কোমর তুলে তুলে  চুদতে শুরু করলাম আর ডান হাতের একটা আঙুল নিয়ে নিচ থেকে মায়ের পোঁদের ফুটোতে ঢুকিয়ে একসাথে গুদ চোদা আর পোঁদ চোদা করতে লাগলাম, মা সুখে পাগল হলে গেল ।

আমার ধোনটা তোর গুদ দিয়ে কামড়ে ধরে নিচ থেকে কোমর তোলা দিতে লাগল। আমিও আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না । যেহেতু মা পিল খেয়েছে সেজন্য মায়ের আর পেট হবার কোনো ভয় নেই । তাই আমি একদম নিশ্চিন্তে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে গল গল করে মায়ের বাচ্চাদানিতে আমার গাঢ় এককাপ মাল ফেলে দিলাম।

গুদে মাল ফেলার সময় মা আমাকে পাগলের মতো কিস করতে করতে গুদ দিয়ে ধোনটাকে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো ।

কিছুক্ষণ পর মা-ছেলে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে ল্যাংটো অবস্থায় জড়াজড়ি করে ঘুমের রাজ্যে হারিয়ে গেলাম।

সকালে মায়ের ডাকে ঘুম ভেঙ্গে গেল, ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম ৯টা বাজে। বিছানা ছেড়ে উঠে ফ্রেশ হয়ে টিফিন খেয়ে নিলাম। তারপর মাকে ঘুরতে যাবার কথা বললে মা বিকালে যাবে বলে ঠিক করলো।

ব্যাঙ্গালোরে এসেছিলাম মাকে ডাক্তার দেখাতে, ডাক্তার তো দেখিয়েছি কিন্তু আমার মনে হয় মা তার সবচেয়ে গুরুত্বপূর্ণ ও কার্যকরী চিকিৎসার সঠিক ওষুধ পেয়ে গেছে। হ্যা, মা অবশ্যই চিকিৎসা পেয়েছে তবে সেটা কোন ডাক্তারের নিকট থেকে নয়, আমার কাছ থেকে পেয়েছে। মা এখন সম্পূণ সুস্থ্য, স্বাভাবিক, চনমনে।
এখন মাকে দেখে কেউ বলতে পারবেনা যে, ইনি গত ১০ দিন আগে হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়েছিল। আগামী ০৫ দিন পর ডাক্তারের এ্যাপার্টমেন্ট ছাড়া এখন এখানে আমাদের মা-ছেলের কোন কাজ নেই, তারপর আরও এক সপ্তাহ আমরা এখানে থাকবো। আমাদের হাতে অফুরন্ত সময়, এই সময় আমরা মা-ছেলে খুব ইনজয় করবো, একান্তে থাকবো। এক কথায় আমরা আমি আগামী ১২ দিন মায়ের সাথে হানিমুন করবো।

এসব ভাবতে ভাবতে আমি মায়ের পাশে গিয়ে বসে মায়ের কাঁধে মাথা রেখে টিভি দেখতে শুরু করলাম। মা তার নরম হাত দিয়ে আমার মাথায় স্নেহের পরশ বুলিয়ে দিলো। মা ম্যাক্সি পরে ছিল, আমি ম্যাক্সির উপর দিয়ে মায়ের একটা দুধ টিপতে শুরু করলাম। মায়ের কোন রিএ্যাকশান পেলাম না। ।
তারপর আমি মাকে বললাম ----- মা এখন একবার করতে খুব ইচ্ছা করছে।

তখন মা বললো------আমি কি তোকে নিষেধ করেছি নাকি করলে কর ।

এটার বলার সাথে সাথে আমি মাকে কিস করতে শুরু করলাম। মাও আমাকে কিস করতে করতে বললো ----- সোনা সকাল থেকে আমারও খুব ইচ্ছা করছিল।

তখন আমি মাকে বললাম------তাহলে তুমি আমাকে আগে বলোনি কেন?

মা বললো------কিভাবে তোকে বললো ভেবে আমার লজ্জা লাগছিল।

আমি বললাম-----মা আমাদের মধ্যে কোন লজ্জা------ঘৃণা, ইততস্তা, পাপবোধ কোন কিছু থাকতে পারবে না। তুমি ভালো করেই জানো তোমার জন্য আমার মন প্রাণ সবসময় হাজির।

মা বললো------ ওসব কথা পরে হবে, এখন যেটা করছিস সেটা মন দিয়ে কর।

আমি বললাম-------জো হুকুম আমার মহারানী, বলে মাকে দাঁড় করিয়ে দিয়ে ম্যাক্সিটা উপরে উঠিয়ে দিলাম, মা উচু করে ম্যাক্সিটা খুলে ফেললো, আর আমিও আমার ট্রাউজার খুলে আমার ৮ইঞ্চি ঠাটানো ধোনটা মায়ের হাতে ধরিয়ে দিয়ে বললাম-----আমার মহারানী তোমার সেবার জন্য এটা তৈরী।

মাকে আর কিছু বলতে হলো না, বসে পড়ে আমার ধোনটাকে আদর করতে শুরু করলো, আমিও আমার ধনটা মায়ের গলা পর্যন্ত ঢুকিয়ে মায়ের মুখচোদা করলাম। তারপর সোফায় বসিয়ে দিয়ে মায়ের দুধ, বগল, পেট চেটে গুদ চোষা শুরু করলাম।

কিছুক্ষণ গুদ চুষে আমার মোটা আখাম্বা ধোনটা একঠাপে মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা আহহহ……… ওহহহহহ…………. উহহহহ………. করতে করতে আমার গাদন খেতে লাগলো।

সোফার উপরই বিভিন্ন পজিশনে মাকে চুদতে লাগলাম, মাও একবার উপরে উঠে আমার চোদা খেলো, এসির ঠান্ডার মধ্যেও আমরা মা-ছেলে দুজনেই ঘেমে গেলাম।

প্রায় ২০ মিনিট মা-ছেলের চোদাচুদির পর আমি মায়ের জরায়ুতে আমার তাজা বীর্য ঢেলে দিলাম। এরমধ্যে মাও ২ বার গুদের রস ছেড়ে ছিল।

আমি আমার ধোনটা মায়ের গুদ থেকে বের করেই আমার আর মায়ের মাল ভর্তি ধোনটা মায়ের মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম। মা ওয়াক ওয়াক করে আমার ধোনটা মুখ থেকে বের করে দিলো, আমি তখন মাকে বললাম------মা এটা আমাদের মিলনের অমৃত একবার খেয়ে দেখো যদি ভালো না লাগে আর কখনও বলবো না, এই দেখো আমিও খাচ্ছি বলে মায়ের গুদে জিভ ঢুকিয়ে আমার মা-ছেলের মিলনের অমৃতসুধা পান করতে লাগলাম।
আমার কান্ড দেখে মা না হেসে পারলো না, শেষ মেষ নিজেই আমার ভেজা ধোনটা মুখে পুরে নিয়ে চুষে দিল।

আমরা মা-ছেলে আমাদের সকালের যৌন মিলন শেষে দুজনে ল্যাংটো অবস্থাতেই বাথরুমে গেলাম।

মা বললো ------সোনা তুই ওদিকে তাকা আমি হিসু করবো।

আমি বললাম-------না মা আজকে আমি তোমার হিসু করা দেখবো বলে মাকে কমোডে বসিয়ে দিলাম ।

মা বলল-------সোনা আমি তোর সামনে হিসু করতে পারবো না, আমার লজ্জা করবে।

আমি বললাম--------মা আমি তোমাকে আগেও বলেছি, আমার কাছে লজ্জা লজ্জা না করতে, এখন লক্ষী মেয়ের মতো হিসু করা শুরু করো। অবশেষে মা তার গুদের ফুটো দিয়ে হিসসসসসসসস করে তার অমৃতজল বের করতে শুরু করলো।

মায়ের হালকা ঝুলে পড়া গুদের ঠোট দুটো ফাক হয়ে অঝর ধারায় অমৃতজল পড়তে লাগল। এরপর যদি গতি কমে এসে মায়ের ঝুলে পড়া গুদের ঠোঁট দিয়ে ফোঁটায় ফোঁটায় মায়ের হিসু পড়তে লাগল ।

এরপর আমরা মা-ছেলে একসাথে শাওয়ারের নিচে গিয়ে একে অপরকে ধুইয়ে দিতে থাকলাম। মাকে বাথরুমের দেওয়ালটা ধরে পাছা উচু করে দাঁড় করিয়ে দিয়ে হ্যান্ড শাওয়ারটা মায়ের পিঠের উপরে রাখলাম। পিঠ বেয়ে জলের ধারা মায়ের সেক্সি উচু পোঁদের খাঁজ বেয়ে নিচে পড়তে লাগলো। এবার আমি মায়ের পাছার তালদুটো মায়ের হাতে ধরে ফাঁকা করতে বললাম। ।
মা বিনা বাক্যে আমার কথামত পাছাটা ফাঁক করে ধরলো, আমি জিভটা মায়ের পোঁদের ফুটোতে লাগালাম, আর মায়ের পিঠ বেয়ে আসা জলের ধারা মায়ের পোঁদ হয়ে আমার জিভ দিয়ে মুখের মধ্যে চলে যাচ্ছে। আমি জিভ দিয়ে চেটে চেটে মায়ের জলটা খেতে লাগলাম ।

ওদিকে মা কামে পাগল হয়ে গেল। এবার মা উঠে এসে আমার ধোনটা মুখে নিয়ে চুষে দিলো। কিছুক্ষণ চোষার পর আমি মাকে তুলে কিছুক্ষণ চুমু খেয়ে ঠোঁট চুষে তারপর স্নান করে আমরা একসাথে বাথরুম থেকে বের হয়ে এসে বিছানায় শুয়ে মায়ের সাথে গল্প করতে লাগলাম।

আমি-------মা তুমি এতো সেক্সি কেন গো ?

মা-------যাহহহ কে বলেছে আমি সেক্সি, আমি তো বুড়ি হয়ে যাচ্ছি।

আমি-------দূর কে বলেছে তুমি বুড়ি হয়ে যাচ্ছো, এতদিনের চিন্তায় আর মানষিক যন্ত্রনায় হয়তো তোমার শরীরটা একটু ভেঙ্গে গেছে, কিন্তু তুমি দেখতে এখনও হট আর সেক্সি, সেদিন দেখোনি রেস্টুরেন্টে ছেলেগুলো কিভাবে তোমাকে দেখছিল।

মা------ওই ছেলেদের কথা আলাদা, তুই যদি আমাকে হট আর সেক্সি ভাবিস তাহলেই আমি খুশী।

আমি------মা তোমার পাছাটা যা সেক্সি না, তুমি হাঁটলে লোকে তোমার পাছার দুলুনি দেখে হার্টফেল করে।

মা-------যাহহহহহহ দুষ্টু ছেলে, মায়ের সাথে অসভ্য কথা বলছিস।

আমি---------মা আমি সত্যিই ভাগ্যবান যে, তোমার মতো একজন হট আর সেক্সি মা পেয়েছি।

মা------- আমিও অনেক ভাগ্যবতী যে, তোর মতো একটা সোনা মানিক পেয়েছি। নে এখন লক্ষী ছেলের মতো একটু ঘুমিয়ে পড়। আমিও মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।

বিকাল ৩টার সময় আমার ঘুম ভাঙ্গল, মা অনেক আগেই উঠেছে। এরপর আমরা লাঞ্চ করে টিভি দেখতে বসলাম।

টিভি দেখতে দেখতে আমি মাকে জিজ্ঞাসা করলাম------ মা আমরা আজ কোথায় ঘুরতে যাবো, তোমার কোন পছন্দের জায়গা আছে?

মা বললো-------খোকা তুই আমাকে যেখানে নিয়ে যাবি আমি সেখানে যাবো।

আমি তখন মাকে বললাম----- তাহলে আমরা আজকে একটা পার্কে যাবো, ৪টের সময় বের হতে হবে।

মা বলল------ঠিক আছে বলে কি কাপড় পরবে সেটা জানতে চাইলো?

আমি বললাম-------মা তুমি যা হট তুমি যা পরবে সেটাই তোমাকে সেক্সি দেখাবে।

মা বললো--------সোনা মজা না করে বল আমি কোন শাড়িটা পরবো?

আমি বললাম-------মা ওই লাল রঙের শাড়িটা পড়ো, ওটা পরলে তোমাকে নতুন বউয়ের মতো মনে হয়। আর আজকে গাঢ় লাল লিপিস্টিক দেবে।
এরপর মা লাল শাড়িটা, মেচিং ব্লাউজ,লাল কালারের ব্রা, আর পিংক কালারের পেন্টি বের করলো।
আমি হাত থেকে প্যান্টিটা নিয়ে বললাম-----মা আজকে এটা পরা চলবে না, আমার অসুবিধা হবে।

মা বললো-------কিসের অসুবিধা সোনা?

আমি বললাম--------আছে পরে বুঝতে পারবে।

মা আর কোন কথা না বলে, আমার সামনে ম্যাক্সি খুলে ব্রা পড়তে শুরু করলো, আর আমাকে পিছন থেকে ব্রায়ের হুকটা লাগিয়ে দিতে বললো ।
আমি আমার ট্রাউজারটা নামিয়ে ঠাটানো ধোনটা মায়ের উচু পাছার খাঁজে গুঁজে দিয়ে মাকে পিছন থেকে জড়িয়ে ধরে বললাম ---- মা তোমার এই উঁচু ডাসা পাছাটা দেখলে আমি আর ঠিক থাকতে পারিনা।

মা বললো ------ সোনা প্লিজ এখন গরম করিস না, তাহলে বাইরে যাওয়া হবে না, যা করার রাতে করিস।

আমি ওভাবেই মাকে প্রায় ৫মিনিট জড়িয়ে ধরে মায়ের দুধগুলো টিপে, কাঁধে, গলায় পিঠে, পাছায় কিস করতে লাগলাম, এর মধ্যে নেহার ফোন এলো।
আমি ওভাবেই মাকে নিয়ে ফোনের কাছে গিয়ে মায়ের পাছায় ধোন ঠেকানো অবস্থায় নেহার সাথে কথা বললাম আর আমার কথা শেষে মা নেহার সাথে কথা বললো । এর মধ্যে আমি আমার ধোন দিয়ে মায়ের পাছায় একটা ধাক্কা মারলাম ।

মা আহহহহহহহহহ….. করে উঠলো ।

নেহা কি হয়েছে, জানতে চাইলে
মা বললো------ হঠাৎ করে উঠে দাঁড়ানোতে মাথায় চক্কর এসেছিল, তাই বসে পড়লাম।

একথা শুনে নেহা আরো বেশি করে মায়ের শরীরের যত্ন নিতে বললো। এরপর আমার সাথে কথা বলতে চাইলে মা ফোনটা আমার হাতে দিয়ে হাঁফ ছেড়ে বাঁচলো, আমি একহাতে ফোনটা কানে ধরে অন্য হাতে মায়ের দুধ চাপতে চাপতে নেহার কথা শুনছি ।

নেহা বললো-------মায়ের শরীর এখনও দূর্বল মনে হচ্ছে, মাকে ঠিক মতো দেখে শুনে রেখো, মায়ের যেন কোন কষ্ট না হয়ে ।

আমি বললাম-------তুমি কোন চিন্তা করো না, আমার মাকে আমি ভাল ভাবেই দেখে রাখছি। মায়ের কোন অসুবিধা হচ্ছে না, মা খুব সুখেই আছে ইত্যাদি বলে ফোনটা কেটে দিলাম।

তারপর আরও কিছুক্ষণ মায়ের দুধগুলো টিপে মায়ের ব্রার হুকটা লাগিয়ে দিলাম। এরপর মা প্যান্টি ছাড়া সায়া পরলো, তারপর শাড়ী পরলো, হালকা মেকআপ করে আমার কথামতো ঠোঁটে গাঢ় লাল লিপিস্টিক লাগিয়ে বললো------দেখ তো সোনা আমাকে কেমন লাগছে ??????
আমি আমার ঠাটানো ধোনটা বের করে মাকে দেখিয়ে বললাম----- এটা দেখে বুঝে নাও যে তোমাকে কেমন হট আর সেক্সি লাগছে, মনে হচ্ছে এখনই এই সোফাতে ফেলে একবার লাগিয়ে নিই।

মা হেসে বললো-------সোনা আমি তো কোথাও পালিয়ে যাচ্ছি যা, আমারও সব সময় তোর বুকের নিচে শুতে ইচ্ছা করে,তুই রাতে যা ইচ্ছা করিস।।

আমি বললাম-------মা যা ইচ্ছা কিন্তু, মনে থাকে যেনো, তখন আবার বলো না আমি পারবো না।

মা আমার কথার অর্থ না বুঝেই আবারও বললো----- ঠিক আছে সোনা মনে থাকবে, রাতে যা ইচ্ছা করিস আমার সাথে বলে আমাকে রেডি হতে বললো।
আমি পুরুষ মানুষ রেডি হতে সময় লাগলো না, মায়ের সামনেই ট্রাউজারটা খুলে সিআর-৭ আন্ডারওয়্যারটা পরে নিলাম, তারপর জিন্স আর একটা টি-শার্ট পরে রেডি হয়ে আমরা মা-ছেলে হোটেল থেকে বেরিয়ে এলাম।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#6
হোটেলের বাইরে এসে আমরা একটা ট্যাক্সি নিয়ে কুবন পার্কে চলে এলাম। স্বামী-স্ত্রী যেভাবে হাত ধরাধরি করে হাঁটে মা ঠিক সেভাবে আমার হাত ধরে হাঁটতে লাগলো। এই লুকে আমাদের দেখলে কেউ মা-ছেলে বলতে পারবেনা। সবাই আমাদেরকে স্বামী-স্ত্রী ভাববে।

আমি লক্ষ্য করলাম, সকলের নজর আমার সেক্সি মায়ের দিকে, বিশেষ করে তার পাছার দিকে, মায়ের হাঁটার তালে তালে তার পাছা দুলনি দেখে অনেককে জিভ দিয়ে ঠোঁট চাটতেও দেখলাম।

আমি মায়ের কানের কাছে মুখ নিয়ে বললাম-------দেখো মা সবাই তোমাকে কেমন করে দেখছে আর চোখ দিয়ে খেয়ে ফেলছে।

মা আমার কথা শুনে দুষ্টু বলে একটা হাসি দিলো। কিছুক্ষণ হেঁটে আমরা পার্কের অনেকটা ভিতরে চলে এলাম, এলাকাটা কিছুটা নির্জন মনে হলেও ডানে বামে চোখ বুলিয়ে দেখলাম, অনেক কপোত-কপোতি গাছের আড়ালে, ঝোপের আড়ালে বসে ডেটিং করছে। কেউ লং কিস করছে, কেউ তার প্রেমিকার দুধ টিপছে আর গুদে হাত দিয়ে আঙলী করছে। পাশাপাশি বসেই অনেক জুটি এসব করছে, কেউ কাউকে ডিস্টার্ব করছে না বা দেখছে না।

আমি মায়ের মুখের দিকে বুঝলাম মা একটু লজ্জা পেয়েছে। আমি মনে মনে পছন্দমতো জায়গা খুজতে লাগলাম, এর মধ্যে একজোড়া কপোত-কপোতি ঝোপের আড়াল থেকে উঠে চলে গেল, জায়গাটা আমার বেশ পছন্দ হলো, আমি মায়ের হাত ধরে মাকে ওখানে নিয়ে গিয়ে বসিয়ে দিয়ে আমিও মায়ের পাশে বসে পড়লাম।

আমি মাকে বললাম------ মা তোমার কেমন লাগছে?

মা বললো--------জায়গাটা ভালই, কিন্তু আমি তো নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিনা সোনা, আজকালের ছেলে-মেয়েরা খোলা আকাশের নিচে বসে এসব করছে, কোন লাজ-লজ্জা নেই।

আমি মাকে বললাম------মা শুধু আজকালের ছেলে-মেয়েরাই করে না, মহিলারাও করে, বলে মায়ের মাথার পিছনে হাত দিয়ে মায়ের ঠোঁট চুষতে লাগলাম।

মা আমাকে ছেড়ে দিয়ে বললো-----সোনা আমার লজ্জা লাগছে, সবাই দেখবে।

আমি বললাম-----মা এখানে কেউ কাউকে দেখবে না, আর কারও দেখার সময়ও নেই, সবাই এখানে নিজের কাজেই ব্যস্ত থাকে। আর এটা আমাদের প্রথম ডেট, এটাকে আমি স্মরণীয় করে রাখতে চাই মা বলে আবার মায়ের ঠোঁটে কিস করতে শুরু করলাম ।

মাও এবার আমাকে কিস করতে শুরু করলো, প্রায় ১৫মিনিটের লম্বা চুম্বন শেষে আমরা মা-ছেলে দুজনেই হাঁপাতে থাকলাম।
এরপর আমি মাকে আমার কোলের মধ্যে বসিয়ে মায়ের দুধ টিপতে টিপতে মায়ের কাঁধ, গলাতে চুমু খেতে মাকে জিজ্ঞাসা করলাম------- মা এখন তোমার কেমন লাগছে?

আমার মুখে মা কথাটি শুনে আমাদের পাশের একজোড়া কপোত-কপোতি আমাদের দিকে অবাক হয়ে তাকিয়ে রইলো। মা লজ্জায় নিচের দিকে তাকিয়ে থাকলো। আমি ওদেরকে চোখ দিয়ে হ্যা সূচক ঈশারা করলে মেয়েটা "" ওহ মাই গড "" বলে একটা দীর্ঘশ্বাস ছেড়ে ওর বয়ফেন্ডের সাথে ব্যস্ত হয়ে গেল।

আমি মায়ের মুখটা তুলে আবারও মাকে কিস করতে গেলাম,
মা বললো------সোনা আমার লজ্জা করছে, ওদের সামনে আমার থাকতে ইচ্ছা করছে না, চল আমরা অন্য কোথাও গিয়ে বসি।

আমি মাকে নিয়ে উঠে যাওয়ার সময় ছেলেটি বললো ------ ইউ আর লাকি ব্রো, বেস্ট অফ লাক, ইয়োর মম ইজ সো হট, কন্টিনিউ ব্রো, কথাটা শুনে মা লজ্জায় মুখ ঢেকে ফেললো। আমি ওকে থ্যাংকস বলে মাকে নিয়ে অনেকটা দূরে গিয়ে একটা গাছের আড়ালে বসে পরলাম ।  তারপর মাকে কোলের মধ্যে বসিয়ে আবারও মায়ের দুধ আর পেট নিয়ে খেলা করলাম । ।

এরপর আমি মায়ের শাড়ী শায়ার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে মায়ের গুদে হাত দিলাম।

মা বললো-------অসভ্য ছেলে, এই জন্যেই আমাকে প্যান্টি পরতে নিষেধ করা হয়েছিল না ?

আমি দুষ্টুমি ভরা হাসি দিয়ে বললাম -----মা ডেটিং এর যাবার সময় প্যান্টি পরতে নেই, তুমি এখানে যত গুলো মেয়ে আছে গিয়ে জিজ্ঞাসা করে দেখো কেউ কিন্তু প্যান্টি পরে আসেনি। ইতিমধ্যে মায়ের গুদ হাত দিয়ে দেখি গুদ ভিজে চপ চপ করছে।

মাকে বললাম--------মা এতে গরম খেলে কিভাবে ?????

মা বললো ----- আসলে ওরা আমাদের সম্পর্ক জেনে ফেলার সাথে সাথেই উত্তেজনায় আমার রস বেরিয়ে গেছে সোনা বলে মা এবার আমাকে কিস করতে লাগলো।

আমি একটা আঙুল মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে মায়ের গুদে আঙলী করতে লাগলাম। উত্তেজনায় মায়ের গুদের ভিতরটা খুব গরম হয়ে গেছে। কিছুক্ষণ আঙলী করার পর মা আবারও গুদের রস ছেড়ে দিল, আমি আঙুলটা বের করে এনে মুখের ভিতর ঢুকিয়ে মায়ের রসটা চেটে খেয়ে নিলাম।

মা বললো------ছেলের কান্ড দেখো, এতটুকু ও ঘেন্না বলে কিছুই নেই ।

আমি বললাম-------মা ভালবাসায় লজ্জা-ঘেন্না থাকতে নেই, মিলন যেমন ভালবাসার অংশ তেমনী এরকম নোংরামীও মিলনেরই একটা গুরুত্বপূর্ণ অংশ।

মা বললো-------তোর সাথে কথায় পারবো না সোনা।

আমি মাকে বললাম-----মা তোমার কাছে একটা জিনিস চাই দেবে তো?

মা বললো------সোনা মানিক আমার তোর জন্য আমার এই জীবন হাজির, বলেই দেখ।

আমি বললাম-------মা তোমার জীবন নেওয়ার আগেই আমি নিজের জীবনটা তোমায় দিয়ে দেবো।

মা বললো-------আমি জানি সোনা, এতো ভনিতা না করে, বলে ফেল।

আমি------মা তোমার এই সেক্সি পাছাটা আমার খুব ভাল লাগে।

মা-------সেটা তো আমি জানি সোনা, তুই আমার পাছাটা খুব পছন্দ করিস।

আমি--------মা আমি কিন্তু এখনও কথাটা বলিনি।

মা--------তো বলে ফেল।

আমি-------মা আমি তোমার এই ডবকা পাছাটা পেতে চাই।

মা--------আমি তো তোরই সোনা, আমার শুধু পাছা না সম্পূর্ণ শরীরটাই তো তোর।

আমি-------মা আমি ওটা বলিনি।

মা-------তাহলে কি?

আমি--------মা আমি তোমার এই সেক্সি ডবকা সুন্দর গোলাকার উচু পাছাটা মারতে চাই।

মা---------(চোখ বড় বড় করে) না সোনা এ কথা ভুলেও চিন্তা করিস না, আমি কখনও এটা করিনি। আর তোর ওটা অনেক বড়, ওখানে ঢুকবে না, আর যদি জোর করে ঢোকাস তাহলে আমি মরেই যাবো।

আমি--------মা আমি তোমাকে আদর করে করবো, দেখবে তুমি একটুও ব্যাথা পাবে না। প্লিজ মা দাওনা।

মা-------সোনা আমার খুবই কষ্ট হবে।

আমি---------মা বললাম তো, আমি আস্তে আস্তে ঢোকাবো তোমার একটুও কষ্ট হবে না, আর যদি তোমার ব্যাথা লাগে তখনই বের করে নেব।

মা একটু চিন্তা করে বলল ------ সোনা আমাকে একটু সময় দে, পরে তুই যেভাবে চাস সেভাবেই হবে। মায়ের কথা শুনে আমি খুশিতে মাকে জড়িয়ে চুমুতে ভরিয়ে দিলাম।

অবশেষে আমার স্বপ্নের মহারানী, আমার কাম দেবী, আমার সেক্সি মায়ের ডবকা পাছাটা আমি মারতে পারবো। যদিও কবে সেটা বলতে পারবো না, কারণ মা একটু সময় নিতে চাইছে, নিক না, কতটা সময় নেবে ১ দিন, ১ সপ্তাহ, ১মাস, ১ বছর, ১ যুগ? আমি মায়ের ওই সেক্সি পাছাটা মারার জন্য ১ যুগ হ্যা ১যুগও অপেক্ষা করতে রাজী আছি।

আমাদের মা-ছেলের প্রেমলীলা করতে করতে কখন যে, সন্ধ্যা হয়ে এসেছে বুঝতে পারিনি।

মা আমাকে বললো ------- এই খোকা এবার আমাদের এখান থেকে যাওয়া উচিৎ।

আমি বললাম------ হ্যা মা চলো এগোই। আমি মায়ের হাত ধরে পার্ক থেকে বেরিয়ে এলাম। তারপর মাকে নিয়ে একটা চাইনিজ রেস্টুরেন্টে গিয়ে ডিনার সেরে নিলাম। ডিনারের ভিতরে বললাম------ মা আগামীকাল আমরা কোথাও সিনেমা দেখতে যাবো।
মা বিনা বাক্যে রাজী হয়ে গেলো। তারপর আমরা একটা ট্যাক্সি নিয়ে হোটেলের দিকে রওয়ানা দিলাম। ট্যাক্সিতে উঠে ট্যাক্সি ড্রাইভারকে ভিতরের লাইট অফ করে দিতে বললাম। তারপর আমি মায়ের দুধে হাত দিয়ে টিপতে শুরু করলাম। মা শাড়ির আঁচল দিয়ে আমার হাতটা ঢেকে দিলো যাতে ট্যাক্সি ড্রাইভার কিছু না দেখতে পারে। সম্পূর্ণ রাস্তায় মায়ের দুধ নিয়ে খেলা করতে করতে হোটেলে এলাম। আসলে পাবলিক প্লেসে এসব করার মজাই আলাদা।

ট্যাক্সি থেকে নেমে আমি ভাড়া দিতে গিয়ে দেখলাম ড্রাইভার তার চোখ দিয়ে মাকে গিলে খাচ্ছে। মাও বিষয়টা লক্ষ্য করে আমার দিকে চেয়ে হেঁসে দিলো। মাকে নিয়ে সোজা রুমে চলে এলাম। মা বাথরুমে যেতে চাইলো ফ্রেশ হতে, আমি মাকে যেতে দিলাম না। এরপর আমি জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। তারপর মায়ের আঁচল ফেলে দিয়ে ব্লাউজ খুলে দিয়ে মাকে বিছানায় ফেলে দিলাম। আমিও আমার টিশার্ট ও জিন্স খুলে মায়ের উপরে ঝাপিয়ে পড়ে মায়ের ঘামযুক্ত সেক্সি বগলে মুখ লাগিয়ে চুষতে শুরু করলাম। মা উত্তেজনায় আহহহ…………, উহহহহ……….. করে উঠলো।

আমি পালা করে মায়ের ঘামযুক্ত বগল চুষে যাচ্ছি , অদ্ভুদ মাদকতাময় গন্ধ আমাকে পাগল করে দিলো।
এরপর আমি মায়ের শাড়ী সায়া খুলে দিয়ে মাকে উল্টো করে শুইয়ে দিলাম। মায়ের পোঁদটা ঘেমে ভিজে ছিল। দেরী না করে পোঁদটা চাটতে শুরু করলাম। এবার কিছু বলতে হলো না, মা আমার মতলব বুঝতে পেরে নিজে থেকেই পাছাটা ফাকা করে ধরলো, আর আমি মায়ের পোঁদের ফুটোর উপর জিভের পরশ বুলিয়ে মায়ের ঘামে ভেজা পোঁদটা চুষতে লাগলাম।

এরপর আমি মাকে একটু জোরে পাছাটা টেনে ধরতে বললাম এতে মায়ের হালকা কোকড়ানো পোঁদের ফুটোটা সামান্য ফাকা হয়ে গেলে, আমি  জিভটা মায়ের পোঁদের ফুটোর ভিতরে ঢুকিয়ে আপ-ডাইন করে জিভ চোদা করতে লাগলাম। মায়ের পাছার ফুটোর মধ্যিখানটা খুবই সফট অনুভব করলাম।
মা সুখে আহহহহ…. উহহহহহ….মা……….., কি সুখ দিচ্ছিস রে সোনা আমার……… পোঁদে এতো সুখ লুকিয়ে থাকে আমি জানতাম না রে সোনা……………, উহহহহহহহ সোনা……………, আহহহ……………, । আর আমি জিভ দিয়ে লাগাতার মায়ের পোঁদের ফুটোটা চুদতে লাগলাম।

মা গলা কাটা ছাগলের মতো ছটফট করতে করতে বলল ---------- আহহহ….. ওহহহহহ……. শ্যামলললললল (আমার বাবা), তুমি দেখে যাও তোমার ছেলে আমাকে কত সুখ দিচ্ছে……….. আমাকে কত আদর করছে……………….., তুমি আমাকে যে সুখ থেকে বঞ্চিত করে রেখেছিলে ছেলে হয়ে সে আমাকে সেই সুখ দিচ্ছে গো…………… আহহহহহ মা………….., সোনা আমাকে মেরে ফেল সোনা………………. আমি আর পারছি না…………………. সোনা , এই পাছাটা শুধু তোর সোনা……………, আমি খুব তাড়াতাড়ি তোকে আমার পাছার ভিতরে নেবো সোনা………………. আহহ……………. করতে করতে মা গুদের রস ছেড়ে দিলো।

আমি মায়ের পোঁদ থেকে জিভটা বের করে মায়ের গুদের রসটা খেয়ে নিলাম। তারপর মা আমার সিআর ৭ আন্ডারওয়্যারটা খুলে নিয়ে আমার ধোনটা চুষতে শুরু করলো। এরপর যথারীতি আমাদের মা-ছেলের চোদনলীলা শুরু হলো। আমি মাকে চিত করিয়ে শুইয়ে বুকে উঠে গুদে ঠাটানো ধোনটা ঢুকিয়ে চোদা শুরু করলাম। মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । মাকে চুদে যে কি সুখ পাচ্ছি তা বলে বোঝানো যাবে না ।

বিভিন্ন পজিশনে প্রায় আধা ঘন্টা মাকে চুদে মায়ের গুদের ভেতরে আমার গাঢ় থকথকে এককাপ মাল ফেলে গুদের ছেঁদা ভর্তি করে দিলাম।

এরপর দুজনের বাথরুম থেকে গুদ আর ধোনটা ধুয়ে ফ্রেশ হয়ে এসে ল্যাংটো অবস্থাতেই মা-ছেলে জড়াজড়ি করে ঘুমিয়ে গেলাম।

পরদিন সকালে টিফিন শেষ করে নিয়ম মাফিক মায়ের সাথে আরও এক রাউন্ড চোদাচুদি হলো। এরপর আমি মাকে হোটেলে রেস্ট নিতে বলে একটু বাইরে চলে এলাম।

তারপর নেহাকে ফোন করলাম।

নেহা-------কেমন আছো সোনা?

আমি-------তোমার কথা মনে পড়ছে সোনা, তোমাকে খুব মিস করছি।

নেহা--------আমিও তোমাকে খুব মিস করছি সোনা। রাতে আমি ঠিকমতো ঘুমোতো পারছি না।

আমি-------আমিও তো রাতে ঘুমোতে পারছি না সোনা। তোমার সেক্সি সেক্সি দুধগুলোর কথা আমার খুব মনে পড়ছে আর আদর করতে ইচ্ছা করছে। তোমার রসালো গুদটা খুব চুষতে ইচ্ছা করছে।

নেহা-------আমিও তোমার লম্বা মোটা সোনাটাকে খুব মিস করছি সোনা। তুমি তো জানো প্রতি রাতে ওটার আদর না খেলে, ওটা আমার ওখানে না নিলে আমার ভাল ঘুম হয়না।

আমি------- সোনা আর কয়েকটা দিন অপেক্ষা করো।

নেহা--------হ্যা সোনা সেই অপেক্ষাতেই আছি। তুমি মায়ের প্রতি বিশেষ খেয়াল রেখো, তার যেন কোন অসুবিধা না হয়, আর নিজের প্রতিও খেয়াল রেখো।

আমি------- মাকে ভালভাবেই যত্ন করছি, মা আমার যত্নে খুবই খুশী। মাও আমাকে খুবই আদর করছে, তুমি একটুও চিন্তা করো না সোনা ।
নেহা-------ঠিক আছে সোনা, ভালো থেকো বাই ,

আমি--------বাই সোনা ।

ফোনটা রেখে আমি একটু বাইরে ঘোরাঘুরি করে দুপুরের দিকে হোটেলে ফিরে এলাম। মা ম্যাক্সি পরে টিভি দেখছিল, আমি ফ্রেশ হয়ে মায়ের পাশে বসে মাকে আদর করতে করতে টিভি দেখলাম। লাঞ্চের পর আমরা মা ছেলে একসাথে ঘূমিয়ে পরলাম।

বিকাল ৪টে নাগাদ মা আমাকে ঘুম থেকে তুলে দিয়ে বললো ---- সোনা আজকে আমাকে কোথায় নিয়ে যাবি বলেছিলি, ভুলে গেছিস?

আমি ঘড়ি দেখে বললাম------ না মা ভুলিনি, আমরা একটু পরেই বের হবো , কিন্তু তার আগে তোমাকে একটু আদর করতে ইচ্ছা করছে।

মা হেসে বললো--------কর না, আমি কি কখনও তোকে নিষেধ করেছি। আমি সাথে সাথে মায়ের ম্যাক্সিটা টেনে খুলে দিলাম। মা ভেতরে কিছুই পরেনি। আমি মায়ের সেক্সি দুধের উপর ঝাঁপিয়ে পড়লাম। তারপর পালা করে মায়ের দুধ, গুদ পাছা একে একে চেটে চুষে ছেড়ে দিলাম।

মাও আমাকে ল্যাংটা করে কিছুক্ষণ আমার ধোনটা নিয়ে খেলা করে চুষে দিলো। তারপর গতকালের মতো মাকে ব্রা পরিয়ে দিলাম, আর মাকে প্যান্টি পরতে নিষেধ করলাম। মা প্যান্টি ছাড়া শাড়ী পরে রেডি হলো, আমিও রেডি হয়ে মাকে নিয়ে হোটেল থেকে বের হয়ে পরলাম।

হোটেল থেকে বের হয়ে মাকে জিজ্ঞাসা করলাম------মা আজকে কোথায় যাবো?

মা বলল------সোনা তুই যেখানে নিয়ে যাবি আমি সেখানে যাবো।

আমি মাকে বললাম------মা চলো আমরা আজকে সিনেমা দেখতে যাই। মা রাজী হলো। আমরা ট্যাক্সি নিয়ে একটা সিনেপ্লেক্সে এলাম। একটা রোমান্টিক মুভি চলছিল। তেমন ভিড় ছিল না, আমি ভিআইপিতে একেবারে পাশের দিকের সিটের দুটো টিকিট নিলাম। তারপর মাকে নিয়ে বসে পড়লাম। সিনেমা দেখাই আমাদের মুখ্য উদ্দেশ্য নয়, বরং ডেটিংটাই মূখ্য উদ্দেশ্য এটা মাও জানে।
আশেপাশে তাকিয়ে দেখলাম অনেকগুলো কাপল জোড়ায় জোড়ায় বসে আছে। তাদেরও হয়তো আমাদের মতো ডেটিংএ এসেছে। সিনেমা দেখা তো স্রেফ বাহানা মাত্র।

কিছুক্ষণ পর সকল লাইট অফ হয়ে সিনেমা প্লে হলো। ভিতরে ঘুটঘুটে অন্ধকার ৫/৬ ফুট পর কিছু দেখা যাচ্ছে না। মা আমার কাঁধে মাথা রেখে সিনেমা দেখছে। আমিও একহাতে মাকে জড়িয়ে ধরেছি আর অন্য হাতটা মায়ের আঁচলের নিচে ঢুকিয়ে দিয়ে ব্লাউজ ও ব্রায়ের উপর দিয়ে মায়ের ডাসা দুধ দুটো পালা করে টিপছি।
কিছুক্ষণ পর পর্দায় নায়ক-নায়িকার চুম্বনের সিন এলো, আমিও গরম হয়ে গেলাম, মায়ের মাথার পিছনে ধরে মাকে কিস করতে শুরু করলাম, মাও আমাকে সমান তালে কিস করতে লাগলো। এরমধ্যে আমাদের ৩ সিট পরে যে কাপল বসেছিল সেখান থেকে আহহহ…. ওহহহহ….. বেবী, ইয়েস বেবী ফিল গুড জানু ওহহহ…. আহহহ…….. ইত্যাদি শীৎকার আমাদের কানে এলো।

এটা শুনে আমার থেকে মনে হয় মা বেশী গরম খেয়ে গেল, সাথে সাথে মা আমাকে পাগলের মতো কিস করতে করতে একহাতে প্যান্টের উপর দিয়ে আমার ধোনটাকে ধরে টিপতে লাগলো। আমি সাথে সাথে আমার বেল্টটা খুলে জিন্সের বোতাম চেইন খুলে আমার ঠাটানো ধোনটাকে বের করে দিলাম। মা এবার দুহাত দিয়ে আমার ধোনটা নিয়ে খেলা করতে লাগলো। মায়ের নরম হাতে ছোয়ায় উত্তেজনায় আমার ধোন দিয়ে প্রি-কাম বের হতে লাগলো।

মা সেটা বুঝতে পেরে মুহূর্তের মধ্যে মাথা নামিয়ে আমার ধোনের মুন্ডিটা মুখে নিয়ে চুষে চুষে বের হওয়া প্রি-কাম খাওয়া শুরু করলো। আমি সুখে পাগল হয়ে যাচ্ছি। তখন আমি মায়ের মাথাটা ধরে উপর-নিচে করে আমার ধোনটাকে চোষার  জন্য মাকে ইশারায় বুঝিয়ে দিলাম।

মা আমার ইশারা বুঝতে তার সিটের উপর হাঁটুতে ভর করে অনেকটা ডগি স্টাইলে আমার ধোনটা তার মুখে নিয়ে ইন-আউট করে চুষতে শুরু করলো। এদিকে আমি শাড়ীর উপর দিয়ে মায়ের ডবকা উচু পাছাটা টিপতে লাগলাম।

এর মধ্যে আশে পাশের অন্যান্য কাপলদেরও শীৎকারের শব্দও কানে এলো। এবার আমি আস্তে আস্তে মায়ের শাড়ীসহ শায়াটা পিছন থেকে কোমর পর্যন্ত তুলে দিয়ে মায়ের পাছার খাঁজে ডান হাতটা ঢুকিয়ে দিলাম। এতে মা আরও উত্তেজিত হয়ে জোরে জোরে আমার ধোনটা চুষতে লাগল। আমি আস্তে আস্তে মায়ের কুচকানো ফুটোতে একটা আঙুল ঢোকানোর চেষ্টা করলাম কিন্তু ঢুকলো না। তারপর আমি আমার হাতটা মুখের কাছে এনে আঙুলে একটু থুতু নিয়ে মায়ের পাছার ফুটোতে মাখিয়ে দিয়ে আস্তে আস্তে একটা আঙুলটা ঢুকিয়ে দিলাম। মা ব্যাথায় আহহহহ…… করে উঠলো, কিন্তু ধোন চোষা বন্ধ করলো না। আমি আঙুলটা মায়ের পোঁদের ফুটোতে অনেকখানি ঢুকিয়ে দিলাম কিন্তু ভিতরে শুকনো থাকায় আর ঢুকছিল না।

আমি এবার আঙুলটা বের করে এনে আবার আমার মুখ থেকে একটু থুতু নিয়ে আঙুলটা ভিজিয়ে আঙুলটা মায়ের গুদের ফুটোতে ঢুকিয়ে আঙুল চোদা করতে লাগলাম আর মাঝে মাঝে আঙুলটা বের করে এনে চুষে চুষে মায়ের গুদের রসের স্বাদ নিতে লাগলাম। মা আমার ধোন চুষতে চুষতে আর গুদে আঙুলচোদা খেতে খেতে উত্তেজনায় গুদ দিয়ে হরহর করে রস ছেড়ে দিলো।

এরপর মা আমার ধোন মুখ থেকে বের করে উঠে বসে আমার কানে কাছে এসে
বললো-----সোনা আর পারছি না, তাড়াতাড়ি হোটেলে চল।

আমি মাকে বললাম------মা হোটেলে যেতে অনেক সময় লাগবে, আমার পক্ষে এতো সময় সহ্য করে থাকা সম্ভব নয়, আমি এখানেই তোমাকে লাগাবো বলে মাকে দাঁড় করিয়ে তারপর আমার কোলে বসিয়ে দিলাম।

মাকে আর কিছু বলে দিতে হলো না, মা নিজেই তার শাড়িসহ শায়াটা কোমর পর্যন্ত তুলে একহাতে আমার ধোনটা ধরে তার রসে ভেজা জবজবে পিচ্ছিল গুদের উপর বসিয়ে দিয়ে আস্তে আস্তে বসে পড়লো । সাথে সাথে আমার ধোনটা মায়ের রসালো গরম গুদের মধ্যে ঢুকে গেল।

আমি মায়ের কানে কানে বললাম------মা এখানে তো আমি কিছু করতে পারছি না, যা করার তোমাকেই করতে হবে।
মা মিচকি হেসে ফেলে আস্তে আস্তে পোঁদটা  নাড়াতে শুরু করলো। আমি পেছন থেকে দুই হাতে মায়ের ডবকা দুধ দুটোকে টিপতে টিপতে মাকে বললাম------ মা শুধু নাড়ানাড়ি করলে হবে না, ভালো ভাবে করতে হবে।

মা আমার কথা শুনে আস্তে আস্তে পাছাটা তুলে তুলে ধরে উপর নিচে করে চোদা খেতে লাগলো। কিছুক্ষণ পর মায়ের গতি বেড়ে গেলে, মা জোরে জোরে তার গুদটা উপর নিচে করতে করতে লাগলো। এরপর মা আমার ধোন থেকে গুদটা বের করে নিয়ে আমার দিকে মুখ করে আমার ধোনের উপর গুদটা সেট করে আমার গলা জড়িয়ে ধরে বসে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলো। আমি নিচে থেকে দুহাতে মায়ের ডবকা উচু সেক্সি পাছাটা চেপে ধরে কোমরটা তুলে তুলে ধরে মাকে চুদতে শুরু করলাম । মাও উপর থেকে তাল মিলিয়ে ধাক্কা দিতে থাকলো আর আস্তে আস্তে আহহ….. ওহহহহ…. সোনা আমার, মানিক আমারর… মাকে পাগল করে দিচ্ছিসরে সোনা, আমি আর পারছি না সোনা, ওহহহ….. আহহহহ…. ইত্যাদি বলতে থাকলো।

পাবলিক প্লেসে আমি মাকে চুদছি ভেবেই উত্তেজনায় আমার ধোনটা ফেটে যাচ্ছিল। এভাবে কিছুক্ষণ চোদাচুদির পর আমি মাকে শক্ত করে চেপে ধরে মায়ের গুদের গভীরে চিড়িক চিড়িক করে আমার ঘন থকথকে মাল ঢেলে দিলাম।

মাও আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আমার মুখে কপালে ঘাড়ে গলায় পাগলের মতো চুমু দিতে দিতে আমার ধোনটাকে গুদের পেশি দিয়ে চেপে চেপে ধরে গরম গরম মালটা নিজের জরায়ুতে টেনে নিলো।

কিছুক্ষণ পর মা উঠে গুদ থেকে বাড়াটা বের করে তার ব্যাগ থেকে টিস্যু কয়েকনা পেপার বের করে আমার ধোনটা মুছে দিলো তারপর গুদটা ভালো করে মুছে টিস্যু পেপারটা নীচে ফেলে দিলো।

কিছুক্ষণ পর সিনেমার ইন্টারভেল হলো । আমি মাকে বসিয়ে বাইরে এসে পপকর্ণ কোল্ড ড্রিংকস নিয়ে এলাম। ইন্টারভেল শেষে আবার সিনেমা শুরু হলো, মা আমাকে আর আমি মাকে পপকর্ণ খাইয়ে দিতে লাগলাম। এরপর আমি মাকে কোল্ড ড্রিংকস খাইয়ে দিতে বললাম।
মা আমাকে স্টিক দিয়ে খেতে বললো।

এরপর মাকে কিস করা, দুধ টেপা ,গুদ-পাছায় আঙুল ঢুকিয়ে আঙলী করা  ইত্যাদি এভাবে করতে করতে কখন সিনেমা শেষ হয়ে গেল বলতে পারবো না। সিনেমা শেষে অন্যান্য কাপলদের সাথে আমরা মা-ছেলেও বের হয়ে এলাম।

এরপর মাকে নিয়ে একটা রেস্টুরেন্টে গিয়ে ডিনার করে হোটেলে ফিরে এলাম। হোটেলে এসে যথারীতি আমরা মা-ছেলে আরও এক রাউন্ড চোদাচুদি করলাম। পরদিন সকালে আরও একবার চুদলাম , তারপর রেস্ট করে মাকে নিয়ে একটা মার্কেটিংয়ে গেলাম।

মায়ের জন্য আমার পছন্দের কিছু শাড়ী নিলাম। এরপর আমরা একটি লেডিস কর্ণারে গেলাম, সেলস গালর্স আমাদের স্বামী-স্ত্রী ভাবতে লাগলো। আমি কিছু নাইটি দেখাতে বললে, সে কয়েকটি ভাল কালেকশন দেখিয়ে
বললো ----- স্যার, এটা ম্যাডামকে খুব ভাল মানাবে, মা সেলস গালর্সের কথা শুনে মৃদু হেসে দিলো। আমি মায়ের জন্য দুটি সেক্সি নাইটি নিলাম।

এরপর মায়ের জন্য লেটেস্ট মডেলের ব্রা পেন্টি দেখাতে বললাম। সেলস গার্লস বললো, স্যার, দয়া করে ম্যাডামের সাইজটা বলুন। আমিও মজা করে ওর সামনেই মাকে বললাম-----এই তোমার সাইজ ৩৬ আর ৩৮ না?

মেয়েটি আমার মুখে ৩৬ আর ৩৮ সাইজ শুনেই অনেকগুলো ব্রা-প্যান্টি বের কর দেখিয়ে মাকে বললো-------ম্যাডাম আপনি পছন্দ করুন, প্রয়োজনে আপনার হাজবেন্ডকে নিয়ে ট্রায়ালরুমে গিয়ে ট্রায়াল করে দেখতে পারেন।

মা মেয়েটার কথা শুনে লজ্জা পেয়ে মুখে হাত দিয়ে বললো------ট্রায়ালের প্রয়োজন নেই। তারপর আমি নিজেই পছন্দ করে মায়ের জন্য কয়েকটি ব্রা প্যান্টি নিলাম, মা নেহার জন্য একটি শাড়ী আর দুটি স্যালোয়াল কামিজ নিলো। তারপর মা জেন্টস কর্ণারে গিয়ে আমার জন্য দুটি জিন্ট আর টি-শার্ট পছন্দ করে নিলো।

মার্কেটিং শেষে আমরা একটা রেস্টুরেন্টে ডিনার সেরে হোটেলে ফিরে এলাম। তারপর যথারীতি রাতের বেলা মায়ের সাথে একবার চোদাচুদি করলাম। এভাবে দিন কাটতে লাগলো।

সকাল-দুপুর- বিকাল-রাত যখন ইচ্ছা তখন আমরা মা-ছেলে আমাদের চোদাচুদি করে সুখের সাগরে ভাসতে থাকলাম।

এর মধ্যে আবারও মাকে নিয়ে ডাক্তারের কাছে যাবার সময় হলো। ডাক্তারের কাছে যাবার আগে তার দেওয়া টেস্টগুলো করিয়ে সেগুলো নিয়ে ডাক্তারের নিকট গেলাম। ডাক্তার মায়ের রিপোর্ট দেখে আশ্চর্যই হলো বলে মনে হলো। তিনি এক সপ্তাহের ব্যাবধানে মায়ের এই প্রোগ্রেস দেখে অবাক হয়ে বললেন------আমি এত দ্রুত কাউকে এভাবে সেরে উঠতে দেখিনি। আপনি এখন সম্পূর্ণ সুস্থ্য।

এ কথা শুনে আমি স্বস্তির নিশ্বাস নিয়ে মনে মনে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানালাম। মাও খুব খুশি হলো। তারপর ডাক্তার মাকে কিছু রেগুলার ওষুধ লিখে দিয়ে আরও ৩মাস খাওয়ার জন্য বললো। ডাক্তারকে ধন্যবাদ জানিয়ে আমরা চেম্বার থেকে বের হয়ে এলাম। বাইরে এসে আমরা ডিনার করে সোজা হোটেলে চলে এলাম।

রুমে এসে মা দরজা বন্ধ করেই আমাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো। আমি মাকে বিছানায় নিয়ে গেলাম। একে একে মায়ের শরীরের সকল কাপড় খুলে নিয়ে নিজেও ল্যাংটো হলাম। আজকে মা প্রথমেই আমার ধোনটা চুষতে শুরু করলো। এর মধ্যে আমিও মায়ের শরীর নিয়ে খেলতে লাগলাম। তারপর মায়ের ঘামে ভেজা বগল, ডাসা দুধ, ফোলা গুদ, উচু পোঁদ চুষে চুষে একাকার করে দিলাম।

উত্তেজনায় মা আমার মুখে তার গুদের রস ছেড়ে দিল। তারপর আমি আস্তে আস্তে আরও নিচে এসে মায়ের সেক্সি পা দুটোকে চাটতে শুরু করলাম। চাটতে চাটতে নিচে নেমে মায়ের পায়ের সেক্সি আঙুলগুলো পালা করে চুষতে থাকলাম, ওখানে হালকা ঘামের গন্ধ ছিল যা আমাকে আরও উত্তেজিত করে তুললো।

মা কামে উত্তেজনায় ছটফট করতে করতে বললো-------সোনা তুই কি সুখ দিচ্ছিস রে, এতো সুখ আমি কোথায় রাখবো সোনা, আহহহ….. ওহ…… সোনা আমি পারছি না সোনা বলতে থাকলো।
আমি পালা করে মায়ের পায়ের এক একটা সেক্সি আঙুল চুষতে লাগলাম। এরপর মায়ের পায়ের পাতায় নাক দিয়ে গন্ধ নিতে নিতে আমার মুখ-চোখ-কপালে মায়ের পায়ের পাতার স্পর্শ নিলাম। মা ছটফট করতে লাগলো। তারপর পায়ের পাতা জিভ দিয়ে চুষে দিলাম।

ওদিকে মা-আহহহহ…………ওহহহ…….. সোনা, আমি আর পারছি না, আমাকে মেরে ফেল সোনা, আহহহ……. উহহহহহ………. সোনা, পারছি না, তাড়াতাড়ি ঢোকা সোনা।

আমি মায়ের আহ্বান অগ্রাহ্য করতে পারলাম না, এদিকে উত্তেজনায় আমার ধোনটাও ফুলে উঠেছে। আমি মায়ের পা ছেড়ে দিয়ে আমার ধোনে কিছুটা থুতু মাখিয়ে এক ধাক্কায় আমার সম্পূর্ণ ধোনটা মায়ের গুদের গভীরে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। মাও নিচে থেকে আমার ধাক্কার সাথে তাল মিলিয়ে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগলো।

এরপর ডগি স্টাইলে মাকে কিছুক্ষণ চুদলাম। প্রায় ২৫-৩০ মিনিট আমাদের মা ছেলের অবৈধ মিলন শেষে আমি মায়ের বাচ্চাদানীতে আমার বীর্যপাত করলাম। তারপর আমরা মা-ছেলে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে শুয়ে পড়লাম।

পরেরদিন সকাল ৮টায় আমার ঘুম ভেঙ্গে গেলো। মা আরও আগেই উঠেছে। আমি মাকে ডেকে আবার আমার পাশে শুতে বললাম। মা আমার পাশে শুয়ে পড়লো, আমি মাকে জড়িয়ে ধরে বিভিন্ন বিষয় নিয়ে মায়ের সাথে কথা বললাম।
আমি--------আচ্ছা মা এর মধ্যে বাড়ী থেকে কেউ ফোন করেছে?

মা-------না করেনি।

আমি--------মা কেউ ফোন করে তোমার শরীরের কথা জিজ্ঞাসা করলে বলবে যে, শরীরের অবস্থা অপরিবর্তিত আছে। নিয়মিত এখানে এসে চেকআপ করাতে হবে।

মা--------এটা বলবো কেন? আমি তো এখন সম্পূর্ণ সুস্থ্য।

আমি-------- আরে বোকা মা আমার, এটা আমাদের ভালোর জন্য বলছি মা, তোমার বুঝতে হবে না, শুধু যেটুকু বললাম তাই বলবে, বলে মাকে কিস করতে লাগলাম।

মা আমার প্লান বুঝতে পেরে হেসে
বললো-------তুই যেমন দুষ্টু, তোর মাথার বুদ্ধিটাও দুষ্টু বলে আমাকে চুমু খেল।

আমি------মা আমি যদি দুষ্টু না হতাম তাহলে কি এভাবে তোমাকে কখনও পেতাম?

মা------হ্যারে সোনা, তুমি আমাকে নতুন জীবন দিয়েছিস, আমি তোর কাছে ঋণী সোনা।

মা--------তুমি আমার কাছে ঋণী হতে যাবে কেন, বরং আমি তোমার কাছে আজীবন ঋণী, তোমার জন্য আমার জীবন বিসর্জন দিলেও তোমার ঋণ আমি শোধ করতে পারবো না। তুমি আমাকে জন্ম দিয়েছো, তোমার বুকের এই অমৃততূল্য দুধ পান করিয়ে বড় করেছো, এই ঋণ কিছুতেই আমি শোধ করতে পারবো না মা।

মা-------সোনা ছেলে আমার, তুই যে আমাকে এতো ভালবাসিস এতেই তোর সকল ঋণ শোধ হয়ে গেছে রে, আর এই যে, সুখ তুই আমাকে দিচ্ছিস তোর এই ঋণ আমি শোধ করবো কিভাবে বল।

আমি-------মা বাদ দাও তো এসব, আমার এখন খুব ইচ্ছা করছে।

মা------আমি কি তোকে কখনও নিষেধ করেছি সোনা? নে কর আমাকে, বলে নিজেই নাইটিটা খুলে ফেললো, আবার আমাদের মা-ছেলের চোদনলীলা শুরু হলো। তারপর আধঘন্টা নানা পজিশনে মাকে চুদে মায়ের গুদে বীর্যপাত করে চোদা শেষ করলাম ।

ঐদিন আমি নেহা, আমার বোন রিমা ও মামাদের ফোন করে বলে দিলাম যে, মায়ের শরীর এখন কিছুটা ভাল তবে শঙ্কামুক্ত নয়। ডাক্তার ঠিকমতো মায়ের দেখোশুনা ও নিয়মিত ওষুধ খেতে বলছে, আর মাঝে মাঝে ব্যাঙ্গালোর এনে চেকআপ করাতে বলেছে।

আমার কথা শুনে মা লজ্জায় হেসে ফেলল। এরপর আমরা এই হোটেলে আরও ৬ দিন ছিলাম। এই ৬ দিনে বাইরে তেমন একটা বের হয়নি, দিনে-রাতে রাতে বিছানায়-সোফায়-বাথরুমে-বেলকনিতে যেখানে ইচ্ছা আমাদের মা-ছেলের মধুর যৌনমিলন হয়েছে।

এর মধ্যে আমি নিয়ম করে নেহার সাথে কথাও বলেছি। নেহাও আর ধৈয্য ধরে থাকতে পারছিলো না। সে শুধু আমাদের ফেরত আসার প্রতীক্ষা করতে লাগলো।

বাড়িতে ফেরার আগের দিন মাকে খুবই বিষন্ন লাগলো আমি সেটা বেশ লক্ষ্য করলাম । মা আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলল আর
বলল ----- সোনা তোকে ছাড়া আমি এখন আর থাকতে পরবো না । একটা রাত ও আমার ঘুম আসবে না । বাড়িতে গেলে আমি তোকে তো হারিয়ে ফেলবো । তোকে আমি কখনো হারাতে চাই না সোনা তোর এই বুকে আমি মাথা রেখে থাকতে চাই।

আমি ------মা তুমি একদম চিন্তা করো না দেখবে একটা ঠিক ব্যাবস্থা হয়ে যাবে বলে মাকে সান্ত্বনা দেবার চেষ্টা করতে লাগলাম।

মা ------- আমি সব বুঝতে পারিরে সোনা নেহা তোকে খুব ভালোবাসে । তুই নেহাকে ভালো না বাসলেও নেহা কখনো তোকে আঘাত দিতে চায়না।

আমি ----- মা তুমি নেহার সাথে আমাকে ভাগ করে নিতে পারবে না ??????

মা ------ তোর উপর আমার থেকে নেহার অধিকার বেশি । নেহা একটা লক্ষ্মী মেয়ে ও তোকে আমার মতো করে জীবন দিয়ে ভালোবাসে।

আমি -------- মা আমি তো তোমাকে খুব ভালোবাসি আর তুমি ও আমাকে খুব ভালোবাসো আর আমার কাছে তোমার ভালোবাসার থেকে বেশি মূল্যবান এই পৃথিবীতে আর কিছু নেই।

মা -------আমি জানি রে সোনা যে তুই আমাকে কতো ভালোবাসিস।

আমি ------মা তোমার ভালোবাসার জন্য আমি সব কিছু করতে পারি । প্রয়োজনে আমি নেহাকে ও ত্যাগ করতে রাজি আছি ।

মা --------না সোনা একথা বলিস না । আজকাল নেহার মতো একটা লক্ষ্মী মেয়ে পাওয়া ভাগ্যের ব্যাপার । নেহার সাথে তোকে ভাগ করে নিতে আমার কোনো আপত্তি নেই সোনা।

মায়ের কথা শুনে আমি খুশি হয়ে তৃপ্তির নিশ্বাস ফেলে বললাম -------- মা ওসব কথা এখন বাদ দাও আজকে সারাদিন রাত আমি তোমাকে আদর করবো বলে মাকে জড়িয়ে ধরে বিছানাতে শুইয়ে চোদাচুদি শুরু করলাম।

সকালে ও দুপুরে দুবার আমরা চোদাচুদি করে দুপুরে ল্যাংটো হয়ে জড়াজড়ি করে ক্লান্ত হয়ে  বিছানাতে শুয়ে ঘুমিয়ে পরলাম। বিকেলে ঘুম থেকে উঠে মাকে আবার চোদার কথা বলতে
মা বলল ------- সোনা এখন আর না আমার ওখানে ব্যাথা হয়ে গেছে আবার রাতে যত খুশি করিস এখন আমি তোরটা চুষে মাল বের করে দিচ্ছি বলেই মা আমার বাড়াটা মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগলো ।

আমি মাকে ৬৯ পজিশনে এনে মায়ের গুদ পোঁদটা চাটতে লাগলাম আর মা আমার বাড়াটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগল । মায়ের চোষাতে আমার অবস্থা খারাপ হয়ে গেল । আমি রাতের কথা চিন্তা করে মালটা বের হতে না দিয়ে বাঁড়াটা মুখ থেকে বের করে মায়ের মুখে মুখ দিয়ে ঠোঁট জিভ চুষতে লাগলাম ।

তারপর মাকে জড়িয়ে ধরে মায়ের পাছার খাঁজে বাড়াটা রেখে নরম তুলতুলে মাইদুটো টিপতে টিপতে ভাবতে লাগলাম যে মায়ের এই ডবকা উঁচু পোঁদটা কবে চুদতে পাবো ভেবেই মায়ের পাছার খাঁজে বাড়াটা ঝটকা মেরে উঠলো।

এই কয়েকদিনে আমি অনেকবার মায়ের পোঁদের ফুটোটা চুষেছি আর ফুটোর ভিতরে প্রায় এক ইঞ্চি পরিমান জিভ ঢুকিয়ে জিভ চোদাও করেছি আর ভিতরে আঙুল ও দিয়েছি । কিন্তু আমার স্বপ্নের রাণী আমার কামদেবীর পোঁদে বাঁড়া ঢুকিয়ে ইচ্ছামতো চোদার স্বাদটা নেওয়া এখনো আমার বাকী আছে।

এদিকে মাও জানে যে আমি মায়ের ভারী লদলদে পাছাটা কতোটা ভালোবাসি আর ডবকা পোঁদটা মারার জন্য উদগ্রীব হয়ে আছি।  আর মাও তোর অমূল্য পোঁদটা আমাকে দিয়ে মারাতে রাজী হয়েছে আর কিছু সময় ও চেয়ে নিয়েছে কিন্তু মা আমাকে তার অমূল্য সম্পদটা কবে আমার কাছে তুলে দেবে ?????? আজ রাতে ????

আমি ঠিক বুঝতে পারছি না যে কবে আমার এই স্বপ্ন পূরণ হবে । হয়তো আজকে রাতেই আমার সেই মনের আশাটা পূরন হতে পারে ।

মা যেহেতু বলেছে যে সময় হলেই সে তার অমূল্য সম্পদটা আমাকে তুলে দেবে সুতরাং এর মধ্যে আমি কখনো আর মায়ের কাছে পোঁদ মারার কথা বলবো না।
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#7
সেদিন রাতে আমরা একটু আগেই ডিনার সেরে নিলাম, তারপর মাকে নিয়ে বিছানায় এসে আমাদের অবৈধ মিলন শুরু করলাম। মা আজকে তার মন-প্রাণ উজার করে দিয়ে আমাকে আদর করছে, আমিও সমান তালে মাকে আদর করতে লাগলাম। ওই রাতে আমরা মা-ছেলে মিলে ৩বার চোদাচুদি করলাম কিন্তু মা এখনও আমাকে তার অমূল্য সম্পদ নিতে বলেনি, অনেকটা আশাহত হলাম।

ঘড়িতে রাত তখন ৩টা বেজে গেছে, ৩বার পরপর চোদার ধকলে মা ক্লান্ত হয়ে পড়েছে, আমিও কিছুটা ক্লান্ত হয়ে পড়েছি, তাই আমরা মা-ছেলে ল্যাংটো  অবস্থাতেই ঘুমিয়ে পড়লাম। সকাল ৮টার এলার্মে আমার ঘুম ভেঙ্গে গেল, মা তখনও ঘুমিয়ে আছে। আমি আবার মাকে কিস করতে লাগলাম, মায়ের পোঁদটা চুষে দিলাম।

এর মধ্যে মায়ের ঘুম ভেঙ্গে গেল, মাও আমাকে আদর করতে লাগলো, আরও একবার আমরা মা-ছেলেতে যৌনমিলন করলাম। এরপর ফ্রেশ হয়ে টিফিন খেয়ে নিলাম। মাকে সবকিছু গুছিয়ে ফেলতে বললাম, আমাদের ফ্লাইট ১২.১০ এ ছিল। আমি আর মা মিলে সবকিছু গুছিয়ে ফেললাম। এর মধ্যে নেহা ফোন করে আমাদের ফ্লাইট টাইম জেনে নিয়ে বললো-সে এয়ারপোর্টে আমাদের নিতে আসবে। নেহার সাথে কিছুক্ষণ কথা বললাম, মাও নেহার সাথে কথা বললো। ঘড়িতে তখন ৯.৩০ বাজে। আমাদের ১১ টায় রুম থেকে বের হতে হবে।

মাকে বললাম, মা এখনও আমাদের হাতে প্রায় দেড় ঘন্টা সময় আছে মা হেসে বললো------আমি বুঝতে পেরেছি, তুই আরও একবার আমাকে করতে চাস, তাই না?

আমি বললাম-------মা তুমি তো আমার সব কথা বুঝতে পারো একটা কথা ছাড়া।

মা বললো------সোনা আমি তোর ওই একটা কথাও বুঝি, ওটা শুধু তোরই, সময় হলে আমি নিজে থেকেই তোকে ওটা নিতে বললো। এখন সময় নষ্ট না করে যেটা করতে চাস সেটা শুরু কর সোনা।

আমি বললাম------মা তোমারও কি ইচ্ছা করছিল?

মা বললো-----হ্যারে সোনা রে, যাবার আগে আমারও খুবই ইচ্ছা করছিল।

আমি-------তাহলে আমাকে বলোনি কেন?

মা বললো------সোনা আমি জানতাম, তোরও ইচ্ছা হবে, আর তুই আমাকে বলবি ভেবে বলিনি।

আমি মাকে কোলে তুলে নিয়ে বিছানায় গেলাম, মা নিজেই তার নাইটি খুলে ফেললো, আমি ট্রাউজারটা টান দিয়ে খুলে ফেললাম। তারপর মায়ের সাথে চোদাচুদি শুরু করলাম।
প্রায় ৩০ মিনিট বিভিন্ন পজিশনে মাকে চুদতে চুদতে মায়ের জরায়ুতে আমার বীর্য বিসর্জন দিলাম।
এর মধ্যে মা দুইবার গুদের রস ছেড়েছিলো। মা-ছেলে চোদনলীলার শেষে আমরা ওভাবেই জড়াজড়ি করে শুয়ে থেকে একে অপরকে আদর করতে লাগলাম।

কিছুক্ষণ পর মা বললো-----সোনা,আর সময় বেশি নেই, এখন উঠতে হবে। আমি মাকে ছেড়ে দিয়ে উঠে গেলাম। আমরা মা-ছেলে একসাথে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে সবকিছু নিয়ে রেডি হয়ে বের হলাম।

হোটেলের চেক আউট করে আমরা একটা ট্যাক্সি নিয়ে এয়ারপোর্টে পৌঁছালাম । এয়ারপোর্টের চেক ইন করে বিমানে উঠলাম। যথাসময়ে বিমান ছেড়ে দিলো। দুপুর ২.৪০ এ আমরা কলকাতায় পৌছালাম, চেক আউট শেষে বাইরে এসে দেখি নেহা আমাদের জন্য অপেক্ষা করছে। নেহা আমাদের দেখতে পেয়ে ছুটে এসে মাকে জড়িয়ে ধরে বললো------মা আপনাকে দেখে তো আমি চিনতেই পারছি না, আপনি তো এই কয়েকদিনে অনেক ইয়োং আর তরতাজা হয়ে গেছেন। আমি আপনার ছেলেকে বলেছিলাম, আপনাকে ঠিকমতো দেখাশোনা করতে, আপনাকে নিয়ে বিভিন্ন জায়গা ঘুরে দেখাতে সেগুলো করেছে তো?

মা বললো--------হ্যা সোনা, ও আমাকে খুবই আদর যত্ন করেছে, ওর আদর যত্নেই তো আমি এতটা সুস্থ্য হতে পেরেছি বলে আমার দিকে চেয়ে মিষ্টি করে হেসে দিলো। তারপর আমরা সবাই মিলে আমাদের বাড়িতে চলে এলাম।

বাড়ীতে এসে দেখি, মামা-মামীরা, দিদা সবাই বসে রয়েছে, সবাই মায়ের কাছে ছুটে গেল, আর মাকে দেখে সবাই বললো -----আরে রূপা তুই তো দেখছি আগের থেকে অনেক পরিবর্তন হয়ে গেছিস, তোকে দেখে এখন আর অসুস্থ মনেই হচ্ছে না।

মা মামাকে বললো ----- দাদা তোমার ভাগ্নে ওখানে আমাকে খুবই আদর যত্ন সেবা করেছে। ওর আদর যত্নেই আমি অনেকটা সুস্থ্য হয়ে গেছি। তখন মামা আমাকে জড়িয়ে ধরে বললো---- দেখতে হবেনা ভাগ্নেটা কার। এর মধ্যে ছোট মামী মায়ের কাছে গিয়ে বললো ----- দিদি সত্যিই তুমি এ কয়েকদিনে অনেক পরিবর্তন হয়ে গেছো। মনে হচ্ছে আমি সেই ৪/৫ বছর আগের রুপা দিদিকে দেখছি।

মা মামীর কথা শুনে হেসে দিলো। আমরা ফ্রেশ হয়ে সবাই একসাথে বসে লাঞ্চ করলাম। লাঞ্চ শেষে সবাই ড্রইং রুমে বসে কথা বলতে লাগলো, আমি আমার রুমে এসে শুয়ে পড়লাম।

এর ১০মিনিট পর নেহা রুমে এসে আস্তে করে দরজাটা লাগিয়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। আমিও আজকে নেহার প্রতি আমার আকর্ষণ ফিল করলাম এবং নেহাকে কিস করতে করতে ওর সেক্সি পাছাটা টিপতে শুরু করলাম। তারপর নেহাকে ঘুরিয়ে দিয়ে ওর ঘাড়, কাঁধ গলায় কিস করলাম।

তারপর ওর নরম মেদহীন পেটটা টিপতে টিপতে হাতটা নিচে নামাতে লাগলাম। নেহার গুদের উপর হাতটা দিতেই ওখানে কিছু অনুভব করলাম, আমার বুঝতে বাকি রইলো না যে ওটা ""স্যানেটারী ন্যাপকিন ""।

তখন নেহা বললো------ আই এম ভেরি ভেরি সরি সোনা, কাল সকাল থেকে হঠাৎ করে শুরু হয়েছে, আমার জন্য আর ৩ দিন অপেক্ষা করতে পারবে না সোনা?

আমি বললাম-------অবশ্যই সোনা, এটা কোনো ব্যাপার না, আর এখানে তো তোমার কোন হাত নেই, আমি জানি তুমিও খুব কষ্ট পাচ্ছো। আমার কথা শুনে নেহা আবার আমাকে কিস করতে শুরু করলো ।
কিছুক্ষণ কিস করার পর বললো------সোনা আমি এখন যাই, না হলে সবাই অন্য কিছু ভাববে বলে চলে গেল। আমি আবার শুয়ে পড়লাম, কখন ঘুমিয়ে গেলাম বলতে পারবো না, নেহার ডাকে ঘুম ভেঙ্গে গেল, তখন রাত ৮টা বাজে।

নেহাকে মায়ের কথা জিজ্ঞাসা করলাম, ও বললো, মা ঘুমোচ্ছে, আর সবাই চলে গেছে বলে আমাকে কিস করতে লাগলো, আমিও নেহাকে কিস করতে করতে ওর পাছাটা টিপতে লাগলাম।
নেহা বললো-------জানো মা আমার জন্য একটা সুন্দর শাড়ী আর দুটো সালোয়ার কামিজ নিয়ে এসেছে।

আমি বললাম ------তোমার পছন্দ হয়েছে তো?

নেহা বললো------ হ্যা সোনা, সত্যিই মায়ের চয়েজ আছে, আমার খুব পছন্দ হয়েছে।

কিছুক্ষণ পর নেহা আমাকে বললো-----তুমি ফ্রেশ হয়ে নাও, আমি রান্না করতে গেলাম, বলে চলে গেল। আমি ফ্রেশ হয়ে দেখলাম নেহা কিচেনে রান্না করছে, আমি তখন মায়ের রুমে চলে গেলাম। মা তখনও ঘুমোচ্ছিল।

আমি মায়ের পাশে বসে মায়ের ঠোঁটে চুমু খেলাম, মায়ের ঘুম ভেঙ্গে গেল, মা তখন উঠে গিয়ে আমাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো, আমি ও মাকে কিস করতে করতে মায়ের ডবকা মাই, উচু পাছা টিপতে লাগলাম।

তারপর মা আমাকে ছেড়ে দিয়ে ফ্রেশ হতে গেল, আমি ড্রইং রুমে এসে বসে পড়লাম। কিছুক্ষণ পর মাও আমার পাশে এসে বসে টিভি দেখতে লাগলো।

মা আমাকে আস্তে আস্তে করে বললো-----সোনা রাতে তোকে ছাড়া আমি কিভাবে ঘুমোবো বল, আজকে আমার ঘুম আসবে না।

আমি------মা আমারও তোমাকে ছাড়া ঘুম আসবে না। তোমার ফুলের মধু খেতে না পারলে আমি পাগল হয়ে যাবো মা।

মা-------শোন খোকা আমাদের খুবই সাবধানে থাকতে হবে, কোন অবস্থাতেই যেন নেহা কিছু জানতে না পারে।

আমি-------মা নেহা কিছুই জানতে পারবে না, তুমি কোন চিন্তা করো না।

এর মধ্যে নেহা এসে মাকে দেখে বললো------মা আপনি কখন উঠলেন?

মা-------এই মাত্র উঠলাম বউমা, তোমার এই কয়দিন খুব একা সবকিছু সামলাতে কষ্ট হয়েছে তাই না বউমা? কাল থেকে আমি সব কাজে তোমাকে হেল্প করবো বউমা।

নেহা-------না মা, আমার কোন কষ্ট হয়নি, আর আমি বেঁচে থাকতে আপনি কোন কাজ করতে হবে না মা।

মা--------তাই কি হয় বউমা? তাহলে তো আমি দম বন্ধ হয়ে মরে যাবো, তার চেয়ে আমি তোমার সাথে থেকে গল্প করবো, আর তোমাকে সামান্য হেল্প করবো আরকি।

আমি নেহাকে বললাম -------তোমার হাতের কাজ কি শেষ হয়েছে?

নেহা-------রান্না প্রায় শেষ আর ৫ মিনিট পরে ডাইনিং এসো বলো কিচেনে চলে গেলো।

মা--------দাড়াও বউমা আমিও তোমার সাথে কিচেনে আসছি।

নেহা--------না মা, আপনিও ডাইনিং এ গিয়ে বসুন বলে নেহা চলে গেল।

মা আমাকে বলল-------দেখেছিস খোকা মেয়েটা আমার কত খেয়াল রাখে?

আমি--------সেটা আর বলে দিতে হবে না মা।

মা-------চল সোনা, আমরা ডাইনিং এ গিয়ে বসি।

আমি--------মা বসো তো একটা কথা বলবো তোমাকে।

মা-------কি সোনা, তাড়াতাড়ি বল।

আমি-------মা আজকে রাতে তুমি দরজাটা খোলা রেখো, নেহা ঘুমিয়ে পড়লে আমি তোমার কাছে আসবো।

মা--------এই না না খোকা এটা খুব রিস্ক হয়ে যাবে সোনা?

আমি--------আরে মা নেহার ঘুম খুবই গভীর, ও একবার ঘুমোলে আর সহজে উঠবে না।

মা ------ঠিক আছে তোর যা ভালো মনে হয় কর কিন্তু নেহা যেনো কোনোভাবেই কিছু বুঝতে না পারে তাহলে বিপদ হয়ে যাবে ।

এর মধ্যে নেহা মাকে ডাক দিলে, মা আসছি বলে আমার সামনে দিয়ে তার সেক্সি উচু পাছাটা দুলিয়ে দুলিয়ে হেঁটে চলে গেল।

ডিনার শেষ করতে করতে ১০.৩০ বেজে গেল, এর মধ্যে ছোট বোন রিমার ফোন এলো, ও বললো সে আগামীকাল মাকে দেখার জন্য কলকাতায় আসছে। শুনে আমরা সবাই খুবই খুশী হলাম।
মা নেহাকে বলল ------বউমা অনেক রাত হয়েছে,যাও তোমরা ঘুমিয়ে পড়ো বলে নিজের রুমে চলে গেল।

মা রুমে যেতেই আমাকে নেহাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম, নেহা আমাকে বললো----- সোনা এখানে নয় রুমে চলো ।

আমি নেহাকে কোলে তুলে নিয়ে বিছানায় চলে এলাম। রুমে এসেই নেহার কামিজটা খুলে দিলাম, তারপর নেহার ব্রা খুলে ওর সেক্সি খাড়া মাইদুটো দুই হাতে নিয়ে টিপতে শুরু করলাম। মায়ের বড় বড় দুধ টিপতে টিপতে অভ্যস্থ হয়ে যাওয়ায় নেহার মাইদুটো আমার কাছে ছোটই মনে হলো। তারপর নেহার দুধদুটো পালা করে চুষে দিলাম। তারপর নাভি পেট চুষে নেহার স্যালোয়ার টা খলতে গেলে নেহা বললো ----সোনা এখন খুলো না, ভিতরে প্যাড আছে।

আমি বললাম-------সোনা প্যান্টি তো খুলবো না, শুধু এটা খুলে দেখবে বলে ইলাস্টিকের স্যালোয়ারটা টান দিলাম, নেহা তার পাছাটা উচু করে স্যালোয়ারটি খুলতে সহায়তা করলো। নেহা একটা কালো প্যান্টি পরে ছিলো, ভিতরে প্যাড থাকার কারণে নেহার গুদের জায়গা উচু লাগছিল। আমি নেহার সাদা ধবধবে কলাগাছের মতো থাইয়ে চুমু খেতে লাগলাম। তারপর নেহাকে ঘুরিয়ে দিয়ে ওর পাছাতে কিস দিতে দিতে প্যান্টিটা একদিকে সরিয়ে দিয়ে নেহার পাছার ফুটোটা দেখতে লাগলাম। আমি আগেও ওটা দেখিছি, তবে আজকের দেখা আর অন্যান্য দিনের দেখার মধ্যে অনেকটা পার্থক্য আছে।

আমি আমার জিভ দিয়ে নেহার পাছার ফুটোটা চাটতে শুরু করে দিলাম, কিন্তু প্যাড থাকায় ঠিকমতো পারলাম না। নেহা আমার কান্ড দেখে অবাক হয়ে গেলো কারণ আমি এর আগে নেহার গুদ চুষলেও কখনো পাছার ফুটোটা চুষিনি।

নেহা আমাকে বললো -----সোনা প্লিজ ওখানে মুখ দিওনা, ওটা নোংরা জায়গা।

আমি বললাম-------সোনা তোমার কোন জায়গাই নোংরা নয়। কিন্তু তোমার প্যাডের জন্য ঠিকভাবে করতে পারলাম না।

নেহা------সরি সোনি, আর মাত্র কয়টা রাত অপেক্ষা করো, তারপর তুমি যেভাবে চাইবে সেভাবেই আমাকে পাবে।

আমি------কিন্তু আমার এটা শান্ত করবো কিভাবে সোনা ?????

নেহা-------এসো সোনা আমি শান্ত করে দিচ্ছি বলে তার নরম কোমল সেক্সি হাতটা দিয়ে আমার ধোনটা ধরে মুখে পুরে নিয়ে চুষতে লাগল। কিছুক্ষণ পর আমি নেহার মাথাটা আমার ধনের সাথে চেপে ধরে নিচে থেকে ঠাপ দিয়ে নেহার মুখ চোদা করতে লাগলাম। এভাবে কিছুক্ষণ করার পর যখন আমি চরম ভাবে উত্তেজিত হলাম তখন ধোনটা নেহার মুখ থেকে বের করে নিলাম কারন আমি এইভাবে বীর্যপাত করতে চাই না । তারপর নেহাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।

কিছুক্ষণের মধ্যেই নেহা ঘুমিয়ে পড়লো, কিন্তু আমার চোখে ঘুম নেই, ও ঘরে হয়তো মায়ের চোখেও না। রাত ১২টা বাজলো, আমি আস্তে আস্তে নেহাকে ছেড়ে দিয়ে ওকে নাড়াচাড়া করলাম, নেহার কোন সাড়াশব্দ নেই, ও গভীর ঘুমে আচ্ছন্ন। আমি আস্তে করে বিছানা ছেড়ে উঠে লুঙ্গিটা পরে নিয়ে মায়ের রুমের দিকে গেলাম। মায়ের রুমটা খোলাই ছিল আর মা জেগে ছিল।

আমার শব্দ পেয়েই মা উঠে এসে আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো।

আমি-------মা তুমি এখনও ঘুমোওনি?

মা-------তোকে ছাড়া আমার ঘুম আসবে কি করে সোনা আর তুই তো রাতে আমাকে দরজা খোলা রাখতে বলেছিলি।

আমি--------মা আমি যদি না আসতাম তাহলেও কি তুমি ঘুমোতে না?

মা-------না সোনা, আমি তোর জন্য সকাল পর্যন্ত অপেক্ষা করতাম।

আমি-------আমার সোনা মা, আমার লক্ষী মা, আমার স্বপ্নের রানী, আমার হৃদয়ের মহারানী বলে মাকে পাজাকোলা তুলে নিয়ে মায়ের ঠোঁটে কিস করতে করতে বিছানায় নিয়ে এলাম।

মা---------এই খোকা ভয় লাগছে নেহা জেগে যাবে না তো?

আমি--------না মা ওর জেগে যাওয়ার কোন কারণ নেই, তুমি নিশ্চিন্তে থাকতে পারো।

মা-------আমাদের আরও সাবধান হতে হবে সোনা।

আমি--------সে তুমি এতো চিন্তা করো না মা, একটা ঠিক ব্যবস্থা হয়ে যাবে, আর লুকিয়ে লুকিয়ে  চোদাচুদি করার একটা আলাদা মজা আছে মা।

মা--------হ্যা সোনা এটা ঠিক, নে আর বেশি কথা বলিশ না তো বলে মা আমার লুঙ্গিটা খুলে দিয়ে আমার ধোনটা তার মুখে নিয়ে চুষতে লাগলো।

ধোন চুষতে চুষতে মা বললো-------এই সোনা নেহাকে করেছিস তো?

আমি------- না মা ওর মাসিক হয়েছে।

মা-------ইশশশশশ বেচারী কতদিন অপেক্ষা করে ছিল তোকে পাবার জন্য, আর যখন তোকে পেলো তখন ওর মাসিক হলো।

আমি---------মা নেহা তার নিজের থেকে আমাকে নিয়ে বেশী ভাবছিল, আমাকে অনেকবার সে এজন্য সরি বলেছে, আর যাতে কষ্ট লাঘব হয় সেজন্য সে নিজে থেকে আমার ধোনটা চুষে দিয়েছে।

মা-------সত্যিই মেয়েটা খুব ভালো রে।

আমি-------আচ্ছা ওর কথা রাখো তো, এখন নিজের কথা ভাবো, বলতেই মা আমার ধোন চোষায় মন দিলো।

কিছুক্ষণ পর আমি মায়ের মুখ, কপাল গলা, কাঁধ, বগল, ডবকা দুধ চুষে চুষে মায়ের গুদের পাপড়িটা চুষে দিলাম, তারপর মায়ের পোঁদের ফুটোটা চুষলাম।

সত্যি বলতে কি, এখন আমি পোঁদের ফুটোটা না চুষলে সেক্সে তৃপ্তিই পাই না। তারপর আমি নিচে শুয়ে মাকে উপরে উঠিয়ে দিলাম, মাকে বলতে হলো না, মা নিজেই আমার ধোনটা তার নরম হাতে ধরে গুদের উপর বসিয়ে দিয়ে আস্তে আস্তে বসে পড়লো তারপর কোমর তুলে তুলে ঠাপাতে লাগল । আমি ও মায়ের পাছাটা দুহাতে ধরে কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগলাম।

এইভাবে আমাদের মা-ছেলের চোদনলীলা শুরু হয়ে গেল, এরপর আমি বিভিন্ন পজিশনে মাকে চুদতে থাকলাম। প্রায় ৩০ মিনিট চোদার পর মায়ের বুকে উঠে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে চুমু খেতে খেতে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে  আমি মায়ের গুদের ভিতরেই চিরিক চিরিক করে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম তারপর মাকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।

মা আমার সারা মুখে চুমু খেতে খেতে আদর করতে লাগলো ।

কিছুক্ষণ পর মা আমাকে বললো------ এই খোকা তোকে তো বলা হয়নি, জানিস আমার পিলগুলো হোটেল থেকে আনতে ভুলে গেছি, তুই কাল সকালেই আমাকে একপাতা পিল এনে দিস নাহলে বিপদ হয়ে যাবে।

আমি------মা কালকে সকালে তো আমার অফিস আছে, আর অত সকালে দোকানও খুলবে না, এক কাজ করি, নেহার ওখান থেকে একপাতা পিল এনে দিই।

মা লজ্জা পেয়ে বলল ---- ও বুঝতে পারবে না?

আমি-------মা ওখানে কম করে হলেও ৫ পাতা পিল আছে, ১পাতা নিলে ও কিছুই বুঝতে পারবে না।

মা---------না সোনা, তুই এখনকার মতো একটা পিল এনে দিতে পারিস, আর কাল অফিস থেকে ফেরার সময় আমার জন্য একপাতা নিয়ে আসিস।
এর মধ্যে আমার ধোনটা ছোট হয়ে মায়ের গুদ থেকে বের হয়ে গেল, আমি মাকে একটু চুষে দিতে বললাম, মা বিনা বাক্যে আমার ধোনটা মুখে নিয়ে ধোনে লেগে থাকা আমার আর মায়ের ভালবাসার রস চেটে খেয়ে ফেললো।

আমি মাকে বসতে বলে লুঙ্গিটা পরে আমার রুমে গেলাম, দেখলাম নেহা হালকা নাক ডেকে ঘুমোচ্ছে। নেহাকে নাড়াচাড়া দিলাম কোন সাড়া পেলাম না, তারপর নেহার ড্রায়ার থেকে একটা পিল নিয়ে আবারও মায়ের রুমে গেলাম। মা পিলটা খেয়ে আবার আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো। আমি মাকে আমার বুকের মধ্যে মাথা রেখে ঘুমোতে বললাম, কিছুক্ষণের মধ্যে মা ঘুমিয়ে পড়লো।

আমি মাকে বালিশের উপর শুইয়ে দিয়ে আমার রুমে এসে নেহাকে চুমু খেয়ে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকাল সকাল ৭ টায় নেহা আমাকে উঠিয়ে দিয়ে ফ্রেশ হয়ে টিফিন খেতে বললো । আমি তাড়াতাড়ি উঠে ফ্রেশ হয়ে অফিসের জন্য রেডি হয়ে খাবার টেবিলে গেলাম ।

নেহা বললো ------- মা এখনও ঘুমিয়ে রয়েছে, তুমি তাড়াতাড়ি খেয়ে নাও, নাহলে তোমার অফিসে লেট হয়ে যাবে।
আমি তাড়াতাড়ি খেয়ে দেয়ে নেহাকে জড়িয়ে ধরে কিস করে অফিসের দিকে রওনা হলাম।

১৫দিন ছুটি কাটানোর পর আমি অফিসে গিয়ে বসের সাথে দেখা করলাম, তিনি আমার মায়ের চিকিৎসা সম্পর্কে খোজ খবর নিয়ে বললেন ----- তুমি চিকিৎসার কোন গাফিলতি করো না, যখন প্রয়োজন হয় ছুটি নিয়ে মাকে ডাক্তারের কাছে নিয়ে যাবে। বড় বাবুর রুম থেকে বের হয়ে আমি অন্যান্য কলিকদের সাথে দেখা করে আমার টেবিলে গেলাম। অনেকদিন পর অফিসে বসেছি, কিন্তু আমার কোন কাজে মন বসছে না, সব সময় শুধু মায়ের সাথে কাটানো সুখময় স্মৃতির কথা মনে পড়ছে। জরুরী কিছু কাজ করতে করতে কখন ২টা বেজে গেছে খেয়ালই করিনি। হঠাৎ মায়ের ফোন এলো।

ওপাশ থেকে মা আমাকে বললো------কি করছিস সোনা?

আমি------এইতো মা অফিসের কিছু জরুরী কাজ ছিল, সেগুলো দেখছিলাম।

মা------- সোনা তোকে খুব মিস করছি রে।

আমি-------মা আমিও তোমার কথা ভেবে ভেবে সময় পার করছি।

মা--------কি কি ভাবছিস সোনা?

আমি--------মা তোমার আমার ভালবাসার কথা, লাষ্ট ১৫ দিনের কথা।

মা---------আমিও ওগুলো ভেবে ভেবে তোকে পাবার জন্য অস্তির হয়ে যাচ্ছি রে সোনা। বাদ দে ওসব কথা, তুই লাঞ্চ করেছিস তো?

আমি---------না মা, করবো। তুমি করেছো?

মা--------নেহা এখনও কলেজ থেকে ফেরেনি, ও ফিরলে একসাথে খাবো ।

আমি---------মা নেহার প্রতি হঠাৎ করে তোমার এর দরদ হচ্ছে কেন বলো তো?

মা-------- তোর বিয়ের পর থেকেই নেহাকে আমি সবসময় মেয়ে হিসেবেই দেখেছি, তবে হ্যা তোর আমার সম্পর্ক শুরু হওয়ার পর থেকে প্রথম প্রথম আমি ওকে সহ্য করতে পারতাম না ঠিকই কিন্তু এখন নেহার সাথে তোকে ভাগ করে নিতে আমার কোন আপত্তি নেই রে সোনা।

আমি--------আচ্ছা মা, রিমা কখন আসবে?

মা--------ও ৭ টার মধ্যে এসে যাবে, আর শোন খোকা আসার সময় পিলটা আনতে ভুলিস না যেন।

আমি-------হুমমমম মনে আছে আমার লক্ষী মা, এখন রাখছি বলে ফোন রেখে দিলাম।

তারপর নেহাকে ফোন করলাম, ও জানালো আধা ঘন্টার মধ্যেই ও বাড়ী পৌছে যাবে। আমি লাঞ্চ করে আবারও কাজে মনোযোগ দিলাম। দেখতে দেখতে ৫টা বেজে গেল, হাতে আরও কিছু কাজ ছিল, কিন্তু মাকে দেখার জন্য তর সইছিল না, তাই কাজগুলো কালকের জন্য রেখে দিয়ে অফিস থেকে বেরিয়ে গেলাম।

একটা মেডিক্যাল স্টোরে এসে মায়ের জন্য ৫ পাতা মালা- ডি গর্ভনিরোধক পিল নিয়ে বাড়ীতে চলে এলাম। কলিং বেল টেপার সাথে সাথেই মা দরজা খুলে আমাকে জড়িয়ে ধরলো, আমি আশে পাশে নেহাকে দেখতে না পেয়ে মায়ের ঠোঁটে কিস করলাম, আর মায়ের উচু পোঁদটা টিপে দিলাম। তারপর আমি পিলগুলো মায়ের হাতে দিতে মা হেসে পিলগুলো নিয়ে রুমে চলে গেল।

আমি ও রুমে চলে এলাম তখন নেহা বাথরুমে ছিল । নেহা বের হয়ে এসেই আমাকে জড়িয়ে ধরে কিস করলো, আমিও ওর দুধ দুটো হালকা করে কিছুক্ষণ টিপে দিলাম।

তারপর আমি আর নেহা ফ্রেস হয়ে ড্রইং রুমে গিয়ে টিভি দেখতে লাগলাম। এর মধ্যে আমার বোন রিমা তার ছেলেকে নিয়ে চলে এলো। নেহা দৌড়ে আমার ভাগ্নেকে কোলে তুলে নিল, আমি গিয়ে রিমাকে জড়িয়ে ধরে আলিঙ্গন করতে লাগলাম, রিমার বড় বড় দুধদুটো আমার বুকে চেপে গেল । আমি রিমাকে শক্ত করে ধরে রইলাম, আমি রিমার পাছাটা দেখে তো পাগল হয়ে গেলাম। দিন দিন মায়ের মনে হচ্ছে পাছাটা।

কিছুক্ষণ পর মা এলে রিমাকে ছেড়ে দিয়ে ভাগ্নেকে কোলে নিলাম, রিমা মাকে জড়িয়ে আলিঙ্গন করলো, তারপর নেহাকে জড়িয়ে আলিঙ্গন করলো। নেহা রিমাকে ফ্রেশ হয়ে আসতে বললো, রিমা ফ্রেশ হয়ে ড্রইং রুমে এলো, আমরা সবাই মিলে গল্প করতে লাগলাম। ওই সময় নেহা আমার ভাগ্নেকে নিয়ে ব্যস্ত ছিল, তার সাথে দুষ্টুমি, খেলা ইত্যাদি করতে লাগলো।

কিছুক্ষণ পর নেহা বললো ------ মা আপনারা গল্প করুন, আমি ডিনার রেডি করতে যাচ্ছি। মা কিছু বলার আগেই রিমা বললো, চলো বউদি আমিও তোমার সাথে যাবো বলে নেহার সাথে কিচেনে গেল। ড্রইং রুমে শুধু আমি, মা আর আমার ১ বছরের ছোট ভাগ্নে। আমি আশে পাশে তাকিয়ে মাকে কিস করলাম, মাও আমাকে কিস করলো, এর মধ্যে ভাগ্নে কেঁদে উঠলো, মা ওকে কোলে তুলে নিয়ে আদর করতে করতে কিচেনে চলে গেল।

আমি টিভি দেখতে দেখতে ভাবতে লাগলাম, হয়তো আজকে আমাকে উপোস থাকতে হবে, কারণ নেহার মাসিক চলছে, আর রিমা মায়ের সাথে রাতে ঘুমোবে, সুতারং আমি মায়ের কাছে যেতে পারবো না। অবশ্য শরীর ঠিক রাখতে মাঝে মাঝে বিরতীর প্রয়োজন আছে চিন্তা করে নিজেকে নিজেই শান্তনা দিলাম। ডিনার শেষে রিমা মাকে নিয়ে মায়ের রুমে চলে গেল, আমি আর নেহা আমাদের রুমে চলে এলাম।

নেহা আমাকে জড়িয়ে ধরে বললো------জানো সোনা রিমার মতো আমাদেরও যদি একটা বেবী থাকতো খুব ভালো হতো।

আমি-------এই তুমি কি এখনই মা হতে চাও?

নেহা--------হুমমম আমার খুবই ইচ্ছা করে, কিন্তু পড়ালেখা শেষ না করে মা হওয়া সম্ভব নয়।

আমি-------- আর তো মাত্র এক বছর, এর মধ্যে তোমার ফাইনাল পরীক্ষা হয়ে যাবে, তখন আমরা প্লান করবো।

নেহা--------হ্যা আমি ও আগেই সেটা ভেবে রেখেছি।

আমি-------সোনা কামিজটা খুলে ফেলো।

নেহা---------খুলছি সোনা, বলে প্যান্টি ছাড়া সব কিছু খুলে ফেললো, আমিও লুঙ্গি খুলে ফেলে নেহাকে আদর করতে লাগলাম। নেহা আমার ধোনটা চুষে দিলো। প্রায় আধঘন্টা ঘন্টা ধরে চোষাচুষির পর আমরা দুজন দুজনেকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

পরদিন আবার যথারীতি অফিস, অফিস শেষে বাড়ী এলাম। সবকিছু স্বভাবিকভাবে চলছে, নেহার মাসিক থাকায় সেদিন রাতেও কিছু হলো না, মাকেও একলা পাচ্ছি না, ওদিকে মাও হয়তো ছটফট করছে। আমি চরমভাবে উত্তেজিত হতে থাকলাম।

পরেরদিন অফিস শেষে বাড়ীতে এলাম তখন সন্ধ্যা ৬টা বাজে। রিমা বললো------দাদা চল আমরা সবাই মার্কেটিং এ যাই।

নেহা আমাকে বললো------চলো না যাই। আমি মনে মনে ভাবলাম এটাই একটা সুযোগ, যে কোনভাবে রিমা আর নেহাকে মার্কেটে পাঠাতে হবে।

আমি--------আমার শরীরটা ভাল যাচ্ছে না, তুমি বরং রিমা আর মাকে নিয়ে যাও।

রিমা বললো--------ঠিক আছে দাদা, বলে মাকে ডাকতে গেলো।

আমি যাচ্ছি না জেনে মা নেহাকে বললো-------বউমা আমার শরীরটাও ভাল না, বরং তুমি আর রিমা গিয়ে মার্কেটিং করে এসো।

রিমা বললো-------মা তোমরা না গেলে বাবুকে নিয়ে আমি যেতে পারবো না ।

মা তখন বললো ------ দাদুভাই তো ঘুমিয়েই আছে, ওকে না হয় রেখে যা আমি সামলে নেবো।

রিমা বললো--------ঠিক আছে মা, তাহলে আমরা যাচ্ছি বলে দুজনে রেডি হয়ে বাড়ী থেকে বের হয়ে গেল। আমি সাথে সাথে দরজাটা বন্ধ করে সোফায় এসে মাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। মাও আমাকে আদর করতে লাগলো।

আমি মায়ের ম্যাক্সিটা খুলতে গেলাম, মা বললো-------এখানে নয় খোকা বিছানায় চল, আমি মাকে কোলে করে তুলে বিছানায় নিয়ে গেলাম।

মা নিজেই তার ম্যাক্সিটা খুলে দিলো, আমি মায়ের গলা কাধ কিস করতে করতে ব্রাটা খুলে দিলাম, মায়ের ৩৬ সাইজের নরম তুলতুলে দুধদুটো বের হয়ে এলো। মা আমার পরনের লুঙ্গি গেঞ্জিটা খুলে নিল। এরপর আমি মায়ের ঘার্মাক্ত বগল চুষতে চুষতে দুধ টিপতে লাগলাম।

তারপর মায়ের দুধগুলো চুষলাম, সেক্সি নাভির ভিতরে জিভ ঢুকিয়ে চুষে দিলাম। মা আমাকে সরিয়ে দিয়ে আমার ধোনটা তার মুখে পুরে নিয়ে পাগলের মতো করে চুষতে লাগল। মায়ের চোষা শেষ হলে আমি মায়ের গুদ চুষে দিলাম, তারপর মাকে ডগি স্টাইলে বসিয়ে মায়ের পোঁদের ফুটোতে জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম।

মা উত্তেজনায় আহহ…. উহহহহ….. সোনা আমার, আমাকে পাগল করে দিচ্ছিস সোনা, এতো সুখ আমি সহ্য করতে পারছি না সোনা, আহহহ….. উহহমমমমমমম ভাল করে চুষে দে সোনা, আহহ…. ওহহহহ…… করতে লাগলো।

এরপর আমি আমার ধোনে কিছুটা থুতু মাখিয়ে ডগি স্টাইলে মায়ের গরম গুদে ধোন ঢুকিয়ে চোদা শুরু করলাম। প্রতি ধাক্কার সাথে সাথে মা কেঁপে উঠতে লাগলো। আমি দু হাতে মায়ের পাছাটা ধরে জোরে জোরে মায়ের গুদে ধোন ঢুকিয়ে চুদতে লাগলাম।

মা আহহহ…… উহহহমমমমমম, ওহহহ………. সোনা মানিক আমার, আরো জোরে জোরে দে সোনা, ফাটিয়ে দে তোর মায়ের রাক্ষুসে গুদ সোনা, আহহহ….. উমমমমমমম মা বলে শীৎকার করতে করতে গুদের রস ছেড়ে দিলো।

ডগি স্টাইলে মায়ের রসে ভেজা গুদ চোদার ফলে প্রতি ঠাপের সাথে সাথে মায়ের গুদ থেকে পচচচ পচচচ আওয়াজ বের হতে লাগলো। এরপর আমি মায়ের গুদ থেকে ধোনটা বের করে চিৎ হয়ে শুয়ে পড়ে মাকে ইশারা করলাম।

মা আমার ইশারা বুঝতে পেরে আমার কোমরের দুপাশে দুপা রেখে খাড়া ধোনটা তার গুদে সেট করে বসে পড়ে কোমর দোলানো শুরু করলো, আমিও নিচে থেকে মাকে ঠাপ দিতে লাগলাম, প্রতি ঠাপের তালে তালে মায়ের ডবকা সাইজের দুধদুটো উপর নিচে লাফাতে লাগলো, সে এক অপরুপ দৃশ্য যে বাস্তবে দেখেনি কল্পনাও করতে পারবেনা।

কিছুক্ষণ এই পজিশনে চোদার পর আমি মাকে চিত করে শুইয়ে দিয়ে এক ধাক্কায় মায়ের গুদে আমার ধোনটা ঢুকিয়ে চুদতে লাগলাম। আমি ডান হাতের একটা আঙুল মুখে দিয়ে ভিজিয়ে মায়ের পাছার ফুটোর মধ্যে ঢুকিয়ে দিলাম, মা আহহহ…. করে উঠলো। আমি প্রচন্ড গতিতে মায়ের গুদ চোদার পাশাপাশি আঙুল দিয়ে একইসাথে মায়ের পোঁদ চুদতে লাগলাম।

আমি চরম উত্তেজনায় ------ আহহ….. মা, আমার স্বপ্নের রানী, আমার কামুকী সেক্সি মা, আমি আর পারছি না,এবার বের হবে মা ।

মা-------আমারও হবে সোনা তুই ভেতরেই ঢেলে দে বলে গুদ দিয়ে আমার ধোনটা জোরে কামড়ে ধরলো ।

আমি------মা আর পারছি না মা নাও বলে জোরে জোরে ৪/৫ টা রামঠাপ মেরে মায়ের জরায়ুতে আমার গরম গরম বীর্য বিসর্জন দিয়ে দিলাম ।
আর গুদে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই একই সাথে মাও গুদের রস খসিয়ে  দিলো।

আমি ধোনটা মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে রেখেই মাকে চুমু খেতে খেতে বললাম-------মা এই দুইদিন তোমাকে না পেয়ে আমি সত্যিই পাগল হয়ে গেছিলাম।

মা-------আমিও তোকে না পেয়ে অস্থির হয়ে পরেছিলাম সোনা।

আমি-------মা আমরা দুজনেই পরিস্থিতির শিকার, কিন্তু একসময় দেখবে সবকিছু ঠিক হয়ে যাবে।

মা-------হ্যারে সোনা, আমি সেই দিনটার অপেক্ষায় আছি।

আমি--------মা রিমা কবে যাবে কিছু বলেছে?

মা-------না সেভাবে কিছু বলেনি, তবে মনে হয় সপ্তাহ খানেক থাকবে।

আমি--------তার মানে এই কয়দিন আমি তোমার সাথে ঠিকমতো মজা করতে পারবো না,।

মা-------- একটু ধৈয্য ধরে থাক সোনা, আমারও তো খুব কষ্ট হবে তোকে না পেলে। এর মধ্যে আমার ধোনটা নরম হয়ে মায়ের গুদ থেকে বের হয়ে এলো। মা ম্যাক্সি দিয়ে আমার ধোনটা আর নিজের গুদটা মুছে আবারও আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো।

মা-------নেহাকে করেছিস সোনা?

আমি--------না মা এখনও ওর মাসিক চলছে।

মা--------বেচারী খুব কষ্টে আছেরে ওর মাসিক শেষ হলে ওকে করে মন ভরিয়ে দিস।

এরমধ্যে আমার ভাগ্নে ঘুম থেকে উঠে কাঁদতে লাগলো।

মা আমার গায়ে ঠেলা দিয়ে বলল ----- এই খোকা এবার উঠে পর দেখ দাদুভাই কাঁদছে সর আমাকে যেতে হবে ।

আমি উঠে গুদ থেকে ধোনটা বের করে নিতেই মা সায়া দিয়ে গুদটা মুছে ল্যাংটো অবস্থায় উঠে  ভাগ্নেকে কোলে তুলে আদর করতে লাগলো। তারপর বোতলে তৈরী করে রাখা দুধটা ওকে খাইয়ে দিতে লাগলো, ভাগ্নের কান্না থেমে গেল, খাওয়া শেষে আমি ওকে কিছু খেলনা এনে বসিয়ে দিলাম, ও নিজে নিজে খেলা করতে লাগলো।

এর মধ্যে রিমা মাকে ফোন করলো ।
মা বললো-----দাদুভাই উঠে গেছে, ওকে দুধ খাইয়ে দিয়েছি, ও এখন ওর মামার সাথে বসে খেলা করছে।

রিমা বললো-------ঠিক আছে মা, আমাদের আসতে আরও দেড়-দুই ঘন্টা লেগে যাবে,তারপর নেহার সাথে একটু কথা বলো বলে নেহাকে ফোনটা দিল।

নেহা-------মা আপনি রাতে রান্না করতে যাবেন না কিন্তু। আমরা বাইরে থেকে সবার জন্য খাবার নিয়ে আসবো বলে ফোনটা কেটে দিলো।

আমি--------মা ওরা কখন আসবে ?????

মা--------ওদের আসতে আরও দেড়-দুই ঘন্টা সময় লাগবে। মায়ের মুখে এই কথাটা শোনার পরই আমার ধোনটা লাফিয়ে উঠলো, আমি ভাগ্নেটাকে ফ্লোরে খেলতে দিয়ে মাকে নিয়ে আবারও বিছানায় চলে গেলাম। তারপর মায়ের বগল দুধ পায়ের সেক্সি আঙুল চুষে চুষে মাকে উত্তেজিত করে তুললাম। মা আমার ধোনটা হাতে নিয়ে খেঁচে দিলো। তারপর মায়ের গুদ চুষে পাছা টিপে দিলাম। এরপর একটা আঙুল পোঁদের  ফুটোর মধো ঢুকিয়ে আঙুল চোদা করতে লাগলাম ।

মা উত্তেজিত হয়ে আমাকে তাড়াতাড়ি ধোন ঢোকাতে বললো। আমিও দেরী না করে মায়ের গুদে আমার ধোনটা ঢুকিয়ে চোদা শুরু করলাম।
বিভিন্ন পজিশনে প্রায় আধ ঘন্টা ধরে আমরা মা-ছেলেতে মিলে যৌনমিলন করে শেষে আবার মায়ের গুদে বীর্যপাত করলাম আর মাও একসাথে রস খসিয়ে দিলো। ভাগ্নেটা তখনও ফ্লোরে বসে একা একা খেলা করছিল।

আমি মাকে জড়িয়ে চুমু দিতে দিতে আমার নরম ধোনটা মায়ের রসালো গুদ থেকে বের করে নিলাম। দুজনের মিশ্রিত ভালবাসার রস আমার ধোনে মাখানো ছিল, মা সেটা চুষে নিল, আমি কামে পাগল হয়ে মায়ের গুদ দিয়ে গড়িয়ে পড়া ভালবাসার রস চুষে খেয়ে নিলাম। মা তখন আমার মাথাটা তার গুদের সাথে চেপে ধরলো। প্রায় ৫ মিনিট ধরে মায়ের গুদের রস খাওয়ার পর আমি উঠে পরলাম।

মা বললো-------এই খোকা যা এবার ফ্রেশ হয়ে নে, ওরা হয়তো একটু পরে চলে আসবে। আমি মাকে কোলে করে নিয়ে বাথরুমে গেলাম, তারপর মায়ের গুদ, পাছা সাবান দিয়ে ভাল করে ধুইয়ে দিলাম, মাও আমার ধোনটা ভাল করে পরিস্কার করে দিল।

এরপর আমি লুঙ্গি গেঞ্জি পরে ড্রইং রুমে বসে টিভি দেখতে লাগলাম, আর মা কোলে তুলে ভাগ্নেকে আদর করতে লাগল।
[+] 7 users Like Pagol premi's post
Like Reply
#8
কিছুক্ষণ পর মা ভাগ্নেকে কোলে করে আমার কাঁধে মাথা রেখে বসে পড়লো, আমি মায়ের দিকে মুখটা ফেরাতেই মা আমার ঠোঁটে ছোট করে একটি কিস দিলো।

আমি--------মা তুমি দিন দিন আরও সেক্সি হয়ে উঠছো।

মা-------যাহহহহহহহ.. দুষ্টু ছেলে, আমি তো দিন দিন বুড়ি হয়ে যাচ্ছি।

আমি-------কে বলেছে মা, তমি সত্যিই দিন দিন আরোও আকর্ষনীয় হয়ে উঠছো, বিশ্বাস না হলে কাউকে জিজ্ঞাসা করে নাও।

মা-------তুই ছাড়া আমার কে আছে বল, আর আমি কেনো অন্য কারো কাছে জিজ্ঞাসা করতে যাবো? আমি তোর কাছে ভাল লাগলেই স্বার্থক।

আমি-------মা একটা কথা জিজ্ঞাসা করবো, মাইন্ড করবে না তো?

মা--------না সোনা, তোর কোন কিছুতেই আমি কখনও কিছু মনে করবো না।

আমি-------মা, রিমা দিন দিন তোমার মত হট আর সেক্সি হয়ে উঠছে।

মা-------কি ব্যাপার, আমার সোনা মানিকের আবার নিজের বোনের দিকে নজর পড়লো কেন?

আমি-------মা আমি ওভাবে বলিনি, আমি জাস্ট তোমার সাথে মজা করার জন্য বলছি।

মা--------হ্যা, আমি বুঝেছি সোনা।

আমি-------সত্যিই মা, তুমি রিমার দুধ দুটো খেয়াল করে দেখেছো ???? একদম তোমার মতো বড় বড় হয়ে গেছে, আর পাছাটা তোমার মতো বড় না হলেও ঠিক তোমার মত উঁচু, আমার মনে হয় তোমার মতে বড় হওয়া সময়ের ব্যাপার।

মা--------থাক সোনা, মায়ের সামনে আর নিজের বোনের শরীরের বর্ণনা করতে হবে না, আমি সব জানি।

আমি---------মা তুমি কি রাগ করলে?

মা-------নারে সোনা, আমি তো তোকে বলেছি, আমি তোর ভালবাসার জন্য সবকিছু মেনে নিতে প্রস্তুত আছি সোনা। এখন তুই যদি রিমাকেও নিতে চাস তাতেও আমার কোন আপত্তি নেই।

আমি মাকে জড়িয়ে ধরে বলল-------মা তুমি থাকতে আমার আর কাউকে দরকার নেই বলে মাকে কিস করতে লাগলাম।
এরমধ্যে রিমা আর নেহা ফিরে এলো। গরমে দুজনেই ঘেমে অস্থির, মা ওদেরকে ফ্রেশ হয়ে আসতে বললো, আমি নেহার কানে কানে গিয়ে বললাম----- তুমি এভাবেই ঘার্মাক্ত অবস্থায় থাকবে, এভাবেই আমি রাতে তোমাকে পেতে চাই।

নেহা ওয়াশরুমে গিয়ে শুধুমাত্র হাত মুখ ধুয়ে চলে এলো। তারপর আমরা সবাই মিলে ওদের নিয়ে আসার ডিনার খেয়ে নিলাম। মা আর রিমা ওর ছেলেকে নিয়ে চলে গেল, আমি নেহাকে নিয়ে আমার রুমে চলে এলাম।

রুমে এসেই আমি নেহার পরনের কুর্তিটা খুলে ফেললাম। তারপর নেহার গালে ঠোঁটে গলায় চুমু দিতে দিতে ওর ঘার্মাক্ত বগলের গন্ধ নিতে লাগলাম। একটা পাগল করা অদ্ভদ সেক্সি গন্ধ প্রাণ ভরে উপভোগ করার পর নেহার বগলটা চেটে দিলাম। নেহা সুখে পাগল হয়ে আমার মাথাটা তার বগলে চেপে ধরলো। আমিও নেহার বগলের শেষ বিন্দু ঘামটুকু চেটে চেটে খেয়ে নিলাম। তারপর নেহার ব্রাটা খুলে দিয়ে ওর নরম সেক্সি দুধদুটো নিয়ে খেলা করলাম।

তারপর নেহা আমাকে চোখ বন্ধ করতে বলে তার সালোয়ার ও প্যান্টি খুলে ওর গুদটা আমার চোখের সামনে মেলে ধরে চোখ খুলতে বললো। আমি চোখ খুলতেই নেহা সারপ্রাইজ বলে আমার মাথাটা ওর গুদে চেপে ধরলো। আমি ওর ঘামে ভেজা গুদটা চুষতে লাগলাম।

তারপর নেহাকে বললাম------- সোনা তোমার না মাসিক চলছিল?

নেহা------হ্যা সোনা, আজকে সকালেই ক্লিয়ার হয়ে গেছে।

আমি-------আমাকে আগে বলোনি কেন?

নেহা-------তোমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য সোনা। আমি আবারও নেহার গুদ চুষতে লাগলাম। তারপর নেহাকে ঘুরিয়ে দিয়ে ওর পাছার ফুটোটা চাটতে লাগলাম। নেহাকে পাছাটা একটু ফাঁকা করতে বলতেই ও দুই হাত দিনে পাছাটা টেনে ফুটোটা ফাঁকা করে ধরলো। আমি একদলা থুতু ওর পাছার ফুটোর মধ্যে দিয়ে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। নেহা আহহহ….. করে উঠলো। কিছুক্ষণ আঙলী করার পর আঙুলটা বের করে নিলাম।

তারপর আমি আমার জিভটা নেহার পাছার ফুটোতে চালান করে দিলাম, প্রায় এক ইঞ্চি জিভ ভিতরে ঢুকে গেল, নেহা পাগলের মতো আহহহ….., ওহহহহহ মা…………. উহহহহমমমম….. কি সুখ দিচ্ছো সোনা, এতো সুখ আমাকে আগে দেওনি কেন গো…………… আহহহহ আর পারছি না সোনা ……….. উহহহমমমম সোনা বলে আমার মাথাটা ওর পাছার উপর চেপে ধরে গুদের জল খসিয়ে দিলো।

আমি-------- তোমার কাছে একটা জিনিস চাইবো দেবে আমাকে সোনা?

নেহা--------তোমার জন্য আমার জীবন দিতে আমি প্রস্তুত আছি সোনা , শুধু হুকুম করে দেখো।

আমি------- সেটা জানি সোনা, তবে আমি যেটা চাইবো সেটা দিতে তোমার খুব কষ্ট হবে।

নেহা-------আমার জীবন চলে গেলেও আমি তোমার কোন ইচ্ছা অপূর্ণ রাখবো না সোনা তুমি বলো।

আমি------সোনা আমি তোমার এই সেক্সি রসালো পাছাটা চাই।

নেহা-------তো নাও না কে মানা করেছে।

আমি-------তোমার কষ্ট হবে সোনা।

নেহা-------আমি তোমার মুখের দিকে তাকিয়ে সব কষ্ট ভুলে যাবো। কিন্তু সোনা তার আগে তুমি একবার আমাকে নিয়ে শান্ত করো, আমি আর সহ্য করতে পারছি না।

আমি------হ্যা সোনা, তুমি অনেকদিন ধরে অপেক্ষায় আছো, তোমাকে এতো সময় অপেক্ষা করানো আমার ঠিক হয়নি বলে আমি নেহার গুদে আমার ধোনটা সেট করে নেহাকে চুদতে শুরু করলাম।
প্রায় ২৫-৩০ মিনিট নেহাকে বিভিন্ন আসনে চোদার পর নেহার কথামতো ওর গুদের ভিতরেই বীর্যপাত করলাম। নেহাও আমাকে জড়িয়ে ধরে গুদের জল খসিয়ে দিলো ।

সন্ধ্যা থেকে লাগাতার ৩বার চোদাচুদি করে আমি খুবই ক্লান্ত হয়ে পরেছিলাম। আমি নেহাকে বললাম----- চলো সোনা ফ্রেশ হয়ে আসি।

নেহা-------তুমি ওটা নেবে না?

আমি-------হ্যা সোনা অবশ্যই ওটা আমি নেব, তবে এখন নয়।
আমার কথায় নেহা হাঁফ ছেড়ে বাঁচলো । তারপর আমরা দুজন একসাথে ফ্রেশ হয়ে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে উঠে অফিস, অফিস শেষে বাড়ী এলাম, মাকে একা পাচ্ছি না। রাতে ডিনার শেষে সবাই শুয়ে পরলো। আমি আজকে সিদ্ধান্ত নিলাম যে, নেহার ডাসা সেক্সি পোঁদটা মারবো। বিছানায় এসে নেহাকে জড়িয়ে আদর করতে লাগলাম, নেহাও আমাকে আদর করতে লাগলো। আমি নেহার সকল কাপড় খুলে দিয়ে নেহার সারা শরীর চাটতে লাগলাম, নেহাও কামে পাগলের মতো আমার ধোনটা চুষতে লাগলো।

আমি নেহাকে উল্টো করে শুইয়ে দিয়ে নেহার পাছার ফুটোতে মুখ দিলাম। প্রথমে চুমু, তারপর চুষতে চুষতে পোঁদটা ভিজিয়ে একটা আঙুল ফুটোর মধ্যে ঢুকিয়ে দিলাম, নেহা আহহহ… করে উঠলো, একটা আঙুল দিয়ে নেহার পাছার ফুটোটা চুদতে চুদতে একটু ঢিলে হলো, তারপর আরও একটু থুতু মাখিয়ে একসাথে দুটো আঙুল নেহার পাছার ফুটোর মধ্যে ঢুকিয়ে দিলাম।

নেহা ব্যাথায় আস্তে করে চিৎকার করে উঠলো। আমি আস্তে আস্তে দুটো আঙুল ঢুকিয়ে দিলাম। কিছুক্ষণ পর ফুটোটা মনে হলো আরও একটু ঢিলে হয়েছে। আমি আঙুল দুটো বের করে নেহাকে বললাম-------সোনা এবার ঢোকাবো ।

নেহা ভয় ভয় পেয়ে বললো-----আস্তে ঢোকাবে সোনা নাহলে লাগবে। আমি ড্রেসিং টেবিলের উপর থেকে অলিভ অয়েলের বোতলটা এনে নেহার পোঁদের ফুটোতে কিছুটা ঢেলে দিলাম, আর কিছুটা আমার ধোনে মাখিয়ে ভিজিয়ে দিলাম।

নেহাকে বললাম ------ সোনা ব্যাথা পেলে আমাকে বলবে আর বেশি জোরে চিৎকার করবে না, তাহলে সবাই জেগে যাবে।

এবার আমি আমার ধোনটা নেহার পোঁদের  ফুটেতে রেখে চাপ দিলাম কিন্তু ঢুকলো না, তারপর আমার ধোনটা ধোরে শক্ত করে চাপ দিতেই ধোনের মুন্ডিটা পাছার টাইট ফুটোর মধ্যে ঢুকে গেলো, নেহা চিৎকার করে উঠলো।
আমি তাড়াতাড়ি নেহার মুখটা চেপে ধরলাম।

কিছুক্ষণ পর ধোনটা বের করে আবারও ঢুকিয়ে দিলাম, এবারও সামান্য ব্যাথা পেলো। তারপর কয়েকবার শুধু মাত্র ধোনের মাথাটা বের করে ঢোকাতে থাকলাম, এতে নেহার পোঁদের ফুটোটা অনেকটা ঢিলে হয়ে গেলো। বেশ কয়েকবার করার পর আমি নেহার মুখে একটু কাপড় গুঁজে দিয়ে সজোরে একটা ধাক্কা মারলাম, এতে আমার অর্ধেকটা ধোন নেহার টাইট পোঁদে ঢুকে গেল, নেহা ব্যাথায় ছটফট করতে লাগলো, আমি কোন গুরুত্ব না দিয়ে দ্রুত আরও কয়েকটি ঠাপ দিয়ে আমার সম্পুর্ণ ধোনটা নেহার টাইট পোঁদে ঢুকিয়ে দিলাম।

নেহা গলা কাটা ছাগলের মতো ছটফট করতে লাগলো, মুখে কাপড় দেয়ায় ওর চিৎকার বের হতে পারছেনা। আমি সম্পূর্ণ ধোনটা ঢুকানো অবস্থায় নেহার পিঠে গলায় কিস দিতে লাগলাম। কিছুক্ষণ পর নেহার মুখের কাপড় সরিয়ে নিলাম, নেহার চোখ দিয়ে তখন টপটপ করে জল পড়ছে।

নেহা আমাকে বললো------আমার খুব ব্যাথা লাগছে, তুমি বের করে নাও সোনা, আমি নিতে পারছি না।

আমি-------সোনা সবটুকু ঢুকে গেছে, আর একটু সহ্য করো দেখবো সব ঠিক হয়ে যাবে। আমি নেহাকে কিছুক্ষণ সময় দিয়ে তারপর ধোনটা একটু বের করে আবারও ঢুকিয়ে দিলাম, নেহা এবারও ব্যাথায় কঁকিয়ে উঠলো, পোঁদের ভিতরটা শুষ্ক থাকায় হয়তো ব্যাথা লাগছে চিন্তা করে আমি ধোনটা অনেকখানি বের করে কিছুটা অলিভ অয়েল মাখিয়ে আস্তে আস্তে ঢোকাতে আর বের করতে লাগলাম।

এতে সহজেই আমার ধোনটা ইন-আউট হতে থাকলো, আর নেহার ব্যাথাও কমে গেল।

আমি--------এই সোনা, এখন আর ব্যাথা লাগছে ??????

নেহা--------হ্যা সোনা, তবে অনেক কমে গেছে।

আমি-------একটু পরে দেখবে তোমার আরাম লাগতে শুরু করবে বলে আমি আস্তে আস্তে নেহার পোঁদটা চুদতে শুরু করলাম। কিছুক্ষণ পর নেহার ব্যাথা আরামে বদলে গেল ।

নেহা----- আহহহ…. ওহহহহহ….. সোনা, খুব ভাল লাগছে সোনা…………. আহহহহ…. ওহহহ…… করতে লাগলো। আমিও আস্তে আস্তে করেই নেহার পোঁদটা মারতে লাগলাম। নেহা আরামে শীৎকার করতে করতে তার গুদের রস ছেড়ে দিলো। আর আমার ধোনটা তার টাইট পোঁদের পেশি দিয়ে চেপে ধরতে লাগলো। আমিও বেশিক্ষণ নেহার টাইট পোঁদের কামড় সহ্য করতে পারলাম না। আহহহহ……….. সোনা আমার, আমি ধন্য , আমি ধন্য তোমার এই সেক্সি পোঁদটা মারতে পেরে সোনা, আহহহ….. সোনা ওহহহহহ…. উমমহহহহ ……….. আমার বের হবে বলে নেহাকে জড়িয়ে ধরে নেহার টাইট পোঁদের ভিতরেই ভকভক করে আমার গরম গরম তাজা এককাপ মাল ঢেলে দিলাম।

নেহাও সুখে পাগল হয়ে গেল। নেহার পাছায় ধোন ঢুকানো অবস্থায় নেহাকে জড়িয়ে ধরে রাখলাম। কিছুক্ষণ পর আমার ধোনটা নেহার টাইট পোঁদের ফুটো থেকে বের হয়ে এলো, সাথে সাথে আমার গরম তাজা মাল নেহার পোঁদের ফুটো দিয়ে হরহর করে বের হতে লাগলো। তারপর নেহা আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো।

আমি ------- তোমাকে অনেক কষ্ট দিয়ে ফেললাম সোনা।

নেহা-------- আমি তোমার জন্য আমার এই জীবনটাও দিতে পারি সোনা, সেই তুলনায় এটা তো কোন কষ্টই না।

আমি-------সত্যিই তোমার অনেক কষ্ট হয়েছে সোনা।

নেহা-------তোমার ভাল লেগেছে তো?

আমি-------হ্যা সোনা, আমার খুবই ভাল লেগেছে, অনেক মজা পেয়েছি তোমার সেক্সি ডাসা পোঁদটা চুদতে পেরে।

নেহা-------তোমার ভাল লেগেছে শুনে আমার সব ব্যাথা দূর হয়ে গেছে ।

আমি-------তোমার ভাল লেগেছে সোনা?

নেহা-------প্রথমে খুবই ব্যাথা লেগেছিল, কিন্তু শেষের দিকে তুমি যখন অলিভ অয়েলটা দিয়ে শুরু করলে, তখন থেকে আমার খুব সুখ হচ্ছিল ।
আমি-------পরে আবার দেবে তো?

নেহা------এটা তো তোমারই, এখন থেকে তুমি যখন চাইবে তখনই নিও, আমি নিষেধ করবো না। এখন চলো ফ্রেশ হয়ে আসি বলে নেহা বিছানা ছেড়ে উঠে দাঁড়াতেই আহহহ….. করে বসে পড়লো।

আমি-------কি হলো সোনা ?????

নেহা-------খুব ব্যাথা করছে সোনা ।

আমি-------- প্রথমবার তো এই জন্য হয়তো
দু-একদিন একটু ব্যাথা করবে,পরে আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে বলে আমি কোলে তুলে নেহাকে বাথরুমে নিয়ে গেলাম।
ফ্রেশ হয়ে এসে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। সেই রাতে আরও একবার নেহার গুদ মারলাম আর শেষে গুদে বীর্যপাত করে দুজনে জড়াজড়ি করে ঘুমের রাজ্যে হারিয়ে গেলাম ।

পরের দিন সকালে উঠে অফিস, অফিস শেষে বাড়ী তারপর ডিনার তারপর শুয়ে পড়া, রাতে নেহার সাথে মন খুলে চোদাচুদি এইভাবে চলতে থাকল। কিন্তু কখনও আমি মাকে একা পাচ্ছিলাম না। সবার সামনে মায়ের সাথে স্বাভাবিক কথা-বার্তা হতো, কিন্তু একান্তে মাকে পাওয়া যাচ্ছিল না। মাও ভেতরে ভেতরে খুবই গরম খেয়ে যাচ্ছিলো, কথা বলার সময় মায়ের মায়াবী চোখের চাউনি দেখে আমি তা বুঝতে পারতাম।

এভাবে কয়েকদিন কেটে গেল, নেহাকে চোদার পাশাপাশি আরও একবার নেহার সেক্সি পোঁদটা মারলাম।

একদিন অফিসে মায়ের ফোন এলো।
মা------সোনা কি করছিস ????

আমি--------মা শুধু তোমার কথা ভাবছি মা।

মা-------আমিও আর সহ্য করতে পারছি না সোনা।

আমি------মা রিমা কবে যাবে ?????

মা--------ও আরও ৩দিন থাকবে।

আমি------- মা, আরও তিনদিন তোমাকে ছাড়া আমি থাকতে পারবো না।

মা-------আর একটু ধৈয্য ধর সোনা, দেখতে দেখতে তিন দিন কেটে যাবে এখন রাখছি সোনা, উহহহমমমমমমম বলে মা ফোনটা কেটে দিলো। এভাবে আরও ৩ দিন চলে গেলো, এর মধ্যে আরও একবার নেহার সেক্সি পোঁদের স্বাদ নিয়েছি। এখন পোঁদ মারাতে নেহার তেমন কষ্টই হয় না, নেহাও খুব ইনজয় করে।

যাইহোক আজকে সকালের ফ্লাইটে রিমা দিল্লি চলে যাবে, আমি তো খুবই খুশি, মাও ভেতরে ভেতরে খুশি হলো, শুধু নেহার মন খারাপ হয়ে রইলো। কারন নেহা আমার ভাগ্নেটাকে খুবই আদর করতো, সারাক্ষণ ওকে নিয়েই পড়ে থাকতো, হয়তো সেই জন্যই রিমা চলে যাবার সময় নেহা আমার ভাগ্নেটাকে কোলে নিয়ে আদর করতে করতে চোখের জল বিসর্জন দিতে থাকলো।
সকালে আমি আর নেহা রিমাকে এয়ারপোর্টে ছেড়ে দিয়ে আমি অফিসে চলে এলাম, আর নেহা ওখান থেকেই কলেজে চলে গেল।

অফিসে আসার কিছুক্ষণ পরই মায়ের ফোন এলো।
মা-------সোনা একটু আসতে পারবি?

আমি-------কেন মা?

মা--------আমি আর থাকতে পারছি না সোনা।

আমি-------মা, আমি এখুনি আসছি বলে ফোনটা কেটে দিয়ে বড় বাবুর কাছ থেকে ৩ ঘন্টার ছুটি নিয়ে ২০ মিনিটের মধ্যে বাড়িতে চলে এলাম।

কলিং বেল চাপতেই মা দরজা খুলে আমাকে জড়িয়ে ধরে চুমুতে ভরে দিলো। আমি দরজাটা বন্ধ করে মাকে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম। মা প্রাণ ভরে আমাকে চুমু দিতে লাগলো।

মা------- এই কয়দিন তোকে না পেয়ে আমার হৃদয়টা শুকিয়ে গেছিলো সোনা।

আমি-------আমিও তোমাকে না পেয়ে পাগল হয়ে যাচ্ছিলাম মা।

মা------- সোনা তোকে একটু প্রাণ ভরে দেখতে দে।

আমি--------মা আমাকে পরেও দেখতে পারবে, আমার হাতে বেশি সময় নেই, আগে তোমাকে আদর করতে দাও বলে মায়ের সাদা শাড়ী, ব্লাউজ আর শায়াটা খুলে দিলাম। মা ভেতরে ব্রা-প্যান্টি কিছুই পরেনি। আমিও আমার ব্লেজার, শার্ট প্যান্ট সব খুলে ফেললাম। সাথে সাথে মা আমার ধোনটা ধরে চুমু খেতে খেতে মুখে পুরে চুষতে শুরু করে দিলো। আমি মায়ের মাথাটা আমার ধোনের সাথে চেপে ধরে মায়ের মুখে ইন-আউট করতে লাগলাম।

তারপর মাকে বিছানায় শুইয়ে মায়ের বগল, দুধ, গুদ চুষে দিলাম। তারপর আমার সবচেয়ে প্রিয় আমার মায়ের পাছাটা চাটতে লাগলাম। মাও মনে হয় এটার জন্যই অপেক্ষা করছিল। মা নিজেই দুহাতে পাছাটা ফাঁক করে ধরলো, আমি আমার জিভটা মায়ের পোঁদের ফুটোর মধ্যে ঢুকিয়ে দিয়ে ইন-আউট করতে লাগলাম। মা সুখে আহহহহ………. উহহহহ……মমমমমমম….. সোনা আমার, ভাল করে দে সোনা, আমার খুব ভালল লাগছে সোনা আহহহহহ……. উহহহহমমমমম……….. করে শীৎকার করতে লাগলো।

তারপর আমি মাকে চিৎ করে শুইয়ে দিয়ে ধোনে একটু থুতু লাগিয়ে ধোনটা এক ধাক্কাতে মায়ের গুদের গভীরে ঢুকিয়ে দিলাম। মা ব্যাথায় হালকা চিৎকার করে উঠলো। এই কয়েকদিন না চোদার ফলে মায়ের গুদটা একটু টাইট হয়ে গেছে মনে হলো। তারপর মাকে জড়িয়ে ধরে চুদতে শুরু করলাম। মা তার দুপা দিয়ে আমার কোমর পেঁচিয়ে ধরে চোদা খেতে লাগলো। আর সুখে আহহ………. উহহহহ…………. ওহহহহহ…… সোনা মানিক আমার , আরোও জোরে জোরে দে সোনা, আমাকে মেরে ফেল, আমার গুদটা ফাটিয়ে দে উহহহহমম—- ওহহহহহহ করতে লাগলো।

মায়ের গুদের গরমে ধোনটা ফুলে উঠে আরো শক্ত হয়ে গেল । মা গুদের পাঁপড়িগুলো দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । গুদের রসে বাড়াটা মাখামাখি হয়ে গেল । আমি আয়েশ করে মায়ের দুধগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মা পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

এইভাবে প্রায় আধ ঘন্টা বিভিন্ন পজিশনে মায়ের সাথে চোদাচুদির পর আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসতে মাকে বললাম----- মা আমার আসছে ভেতরে ফেলবো  ??????

মা ----- হুমমম সোনা ভেতরেই ফেল কতদিন গুদে তোর গরম গরম মাল নিইনি বলেই ধোনটাকে গুদের ঠোঁট দিয়ে কামড়ে ধরলো ।

আমি শেষ কয়েকটা ঠাপ মেরে ধোনটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের জরায়ু ভরিয়ে দিলাম । তারপর মায়ের বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।

মাও আমার কোমরটা দুপা দিয়ে পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে দিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

বীর্যপাতের একটু পরেই আমি ধোনটা গুদ থেকে বের করে মায়ের মুখে ঢুকিয়ে দিলাম। মা পরম তৃপ্তি সহকার আমাদের মা-ছেলের ভালবাসার রসে ভেজা ধোনটা চুষতে লাগলো।
আমিও সহ্য করতে পারলাম, মাকে ৬৯পজিশনে এনে মায়ের গুদ থেকে বের হওয়া রস চেটে চুষে খেতে লাগলাম।
দুজনের চোষাচুষি শেষ হলে, মা আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মাথা রেখে শুয়ে পরলো ।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#9
আমি ----- মা ।

মা ------- বল সোনা ।

আমি ------- তুমি পিলগুলো ঠিকঠাক সময় মতো খাচ্ছো তো নাকি ??????

মা ------- হুমমম রোজ রাতেই তো খাচ্ছি না খেলে যে সর্বনাশ হয়ে যাবে আর ওসব নিয়ে তোকে ভাবতে হবে না বুঝলি ।

আমি -------পিল শেষ হবার আগে বলে দেবে আবার এনে দেবো ।

মা--------হুমমম ঠিক আছে বলবো আচ্ছা তুই কখন অফিস যাবি সোনা ??????

আমি ঘড়ি দেখে------ মা এখনও দেড় ঘন্টার বেশি সময় আছে।
মা কথাটা শুনে খুশি হলো।

মা--------সোনা কতদিন পরে তোকে পেলাম বল।

আমি-------মা রিমার জন্যই তো আমাদের এতো কষ্ট হলো।

মা-------হ্যারে সোনা, এখন তো ও চলে গেছে, এখন কিন্তু সময় মতো আমার চাই।

আমি-------মা অবশ্যই আমি সময় করে সুযোগ মতো তোমাকে সুখ দেবো আচ্ছা মা তুমি সাদা শাড়ী বা ম্যাক্সি না পরে একটু রঙ্গীন শাড়ী বা হট ড্রেস পরতে পারো না?

মা-------সোনা, তুইতো জানিস বিধবাদের সাদা শাড়ী পরতে হয় ওসব রঙীন কাপড় পরতে নেই।

আমি--------মা আমি এতো কিছু জানি না, আজকে থেকে তুমি আর সাদা শাড়ী পরবা না।

মা-------- না না সোনা লোকে কি বলবে?

আমি-------লোকে কি বললো তাতে আমাদের কিছু আসে যায়না , তাছাড়া নেহাও তো তোমাকে অনেকবার সাদা শাড়ী পরতে নিষেধ করেছে।

মা-------তারপরও সোনা, বিধবাদের বিধবার মতোই থাকতে হয়।

আমি-------মা তুমি যদি জানতে রঙ্গীন শাড়ীতে তোমাকে কি রকম হট লাগে, তাহলে কখনই এই সাদা শাড়ী পরতে না।

মা---------সোনা আমারও তো সাদা শাড়ী পরতে ইচ্ছা করে না, কিন্তু কি করবো বল।

আমি--------মা, তোমাকে একটা কথা বললো, কিছু মনে করবে না তো?

মা--------পাগল ছেলে, আমি কি কখনও তোর কথায় কিছু মনে করতে পারি?

আমি--------মা আমি অনেকদিন থেকেই চিন্তা করছি কথাটা তোমাকে বললো।

মা--------তাহলে এতোদিন বলিস নি কেন সোনা।

আমি--------মা আসলে কিভাবে বলবো বুঝতে পারছি না।

মা-------আমার কাছে বলতে এতো দ্বিধা কিসের?

আমি--------মা তাহলে বলেই ফেলি ????

মা ------ হুমমম বল সোনা ।

আমি ------মা আমি তোমাকে বিয়ে করতে চাই মা।

মা হেসে বলল ----- ধ্যাত! পাগল ছেলের কথা শোনো।

আমি--------মা আমি কিন্তু সিরিয়াস।

মা একটু চিন্তিত হয়ে বলল------না সোনা, এটা হয় না, তুই আমার পেটের ছেলে আমি তোর গর্ভধারিণী মা এটা সম্ভব না ।

আমি---------মা-ছেলেতে যদি এইরকম অবৈধ ভালবাসা হয় তাহলে বিয়ে হবে না কেন মা? তাছাড়া কেউ তো জানতেও পারবে না।

মা--------না সোনা, এটা হয় না তুই একটু বোঝার চেষ্টা কর।

আমি------- অবশ্যই হয় মা , আমি আমার ভালবাসাকে পূর্ণতা দিতে চাই।

মা চিন্তিত হয়ে বললো-------আচ্ছা সোনা আমি একটু ভেবে দেখি, আমাকে একটু সময় দে।

আমি-------মা, তুমি আগেও একটা বিষয়ের জন্য সময় নিয়েছো, কিন্তু এখনও উত্তর দাওনি।

মা দুষ্টুমি ভরা হাসিতে------সোনা, তোকে তো আমি বলেছি, সবুরে মেওয়া ফলে। একটু ধৈর্য্য ধর, মা যেহেতু তোকে ওটা দিতে চেয়েছে, তুই সেটা অবশ্যই পাবি।

আমি------ঠিক আছে মা, আমি অপেক্ষায় রইলাম।
আমার হাতে তখনও এক ঘন্টা সময় আছে। আমি আরও একবার মাকে লাগাতে চাই। মা আমার ধোনটা হাতে নিয়ে খেলা করছে, আস্তে আস্তে আমার ধোনটা আবারও দাড়িয়ে গেল। মাও বুঝে গিয়ে আমার ধোনটা ভাল করে চুষে দিলো।

আমি চিৎ হয়ে শুয়ে মাকে ইশারা করলাম, মা তার হাতে সামান্য থুতু নিয়ে তার গুদে মাখিয়ে আমার ধোনটা হাতে নিয়ে গুদে ঢুকিয়ে বসে পড়লো। আমি নিচে থেকে আর মা উপর থেকে তাল মিলিয়ে ধাক্কা দিতে লাগলাম। তারপর আরো পাঁচ মিনিট মাকে ডগি স্টাইলে চুদে মায়ের গুদে ভকভক করে মাল ঢেলে দিলাম।

মায়ের গুদ থেকে ধোনটা বের করে মাকে নিয়ে বাথরুমে গেলাম। দুজনে ফ্রেশ হয়ে এসে আমি আবার অফিসের ড্রেস পরতে লাগলাম। এর মধ্যে মা আমার জন্য একগ্লাস দুধ নিয়ে এলো।
আমি দুধটা নিয়ে খেয়ে নিলাম।

তারপর মাকে জড়িয়ে ধরে মায়ের মুখে কিস করে বিদায় নিয়ে অফিসে চলে এলাম।

এরপর থেকে সকালে অফিস, অফিস শেষে বাড়িতে এসে সুযোগ পেলেই মায়ের সাথে টেপাটিপি, কিস ইত্যাদি চলতে লাগলো। রাতে নিয়ম করে নেহার সাথে চোদাচুদি, মাঝে মাঝে নেহার সেক্সি পোঁদটা মারাও চলতে থাকলো।

আর রাতের বেলায় নেহা ঘুমিয়ে পড়লে মায়ের রুমে গিয়ে আমাদের মা-ছেলে অবৈধ মিলন করতে লাগলাম। কখনও কখনও আমি অফিস থেকে ২/৩ ঘন্টার ছুটি নিয়ে বাড়ীতে এসে মাকে চুদতে লাগলাম, আবার কখনও কখনও মা আমাকে ফোন করে বাড়ীতে ডেকে নিয়ে চোদাতে লাগলো।

দিনগুলো ভালোই যাচ্ছিল। আমার চোদা খেতে খেতে মায়ের ফিগার আরও আকর্ষনীয় হতে লাগলো। মাকে এখন দেখলে মনে হবে সে ৩০-৩২ বছরের একজন যুবতী নারী। এর মধ্যে আমি মাকে আরও একবার বিয়ের ব্যাপারে বললাম, মা আরও কিছুদিন সময় চাইলো। এভাবে প্রায় ৩ মাস কেটে গেলো।

নেহা একদিন এক সপ্তাহের জন্য তার বাবার বাড়ী বেড়াতে যেতে চাইলো। আমি আনন্দের সাথে রাজী হয়ে গেলাম। পরদিন সকালে আমি অফিসের যাবার সময় নেহাকে তার বাবার বাড়ীতে যাবার গাড়িতে তুলে দিয়ে অফিসে চলে এলাম। নেহা ওর বাবার বাড়ী পৌছে আমাকে ফোন করল। আমার মন আজকে খুশিতে ভরে গেল। কতদিন পর আবার আমি ও মা একান্তে এক সপ্তাহ থাকতে পারবো। কেউ আমাদের দেখতে আসবে না, কেউ আমাদের বাধা দেবে না, আমাদের লুকিয়ে লুকিয়ে চোদাচুদি করতে হবে না।

অফিস শেষ করে তাড়াতাড়ি বাড়ীতে চলে এলাম। বাড়ীতে এসেই মাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলাম। মা আমাকে ফ্রেশ হয়ে আসতে বললো। আমি ফ্রেশ হয়ে এসে মায়ের দুধ, পোঁদ টিপতে টিপতে মায়ের ঠোঁট জিভ চুষতে লাগলাম। তারপর মাকে সোফার উপর ফেলে মায়ের শাড়িটা কোমর পর্যন্ত তুলে আমার ঠাটানো ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলাম। প্রায় ২০-২৫ মিনিট মাকে সোফার উপর ফেলে চুদতে চুদতে মায়ের গুদের ভিতরেই আমার মাল ঢেলে দিলাম।

তারপর মা-ছেলে দুজনে ফ্রেশ হয়ে এলাম। মা কিচেনে গেল ডিনার রেডী করতে, আর আমি টিভি দেখতে লাগলাম। মাঝে মধ্যে কিচেনে গিয়ে মায়ের দুধ-পাছা টিপে আসতে ভুললাম না। রাত দশটার মধ্যে ডিনার শেষ হয়ে গেলে মাকে আমি কোলে করে আমার রুমে নিয়ে যেতে গেলাম।

মা-------সোনা আমার রুমে চল।

আমি-------মা আমার রুমে অসুবিধা কোথায়?

মা-------আছে, যখন সময় হবে তখন তোর রুমে যাবো।

আমি-------জী হুকুম আমার মহারানী বলে মায়ের রুমে নিয়ে গেলাম।
মা আমার মুখে মহারানী কথাটা শুনে হেসে দিলো।

মা--------মহারাজ আমাকে মহারানী করার ব্যবস্থা না করে মহারানী বললে হবে?

আমি------মা আমি তো তোমাকে আমার মহারানী করার প্রস্তাবটা দিয়েই রেখেছি, তুমি শুধু হ্যা বললেই হলো।

মা------সবকিছু কি মুখে বলতে হয়, আমার মহারাজ। কিছু কথা বুঝে নিতে হয়।

আমি-------মা সত্যিই তুমি আহহহ…… আমি তো বিশ্বাস করতেই পারছি না মা।

মা মিষ্টি করে হেসে-------হ্যা সোনা, আমি আমার মহারাজার মহারানী হতে প্রস্তুত।
আমি খুশিতে মাকে চুমুতে ভাসিয়ে দিলাম। মাও আমাকে চুমুতে ভরিয়ে দিলো।

আমি-------মা, তোমার কোন প্লান আছে?

মা-------না সোনা, তুই যেভাবে চাইবি আমাকে সেভাবেই পাবি।

আমি-------মা আমার মাথায় একটা প্লান এসেছে।

মা-------কি প্লান সোনা ?????

আমি-------মা আগামী পরশু রবিবার, আমরা কালীঘাট মন্দিরে গিয়ে ওখানেই তোমার আমার বিয়ে হবে।

মা------- বাহহহ সুন্দর প্লান সোনা বলে আমাকে চুমু খেল। আমি তখন মায়ের শাড়ীটা ব্লাউজ ও শায়াটা খুলে নিজেও ল্যাংটো হয়ে গেলাম। দেখলাম মায়ের আমাদের বিয়ের কথা শুনে এর মধ্যেই মায়ের গুদটা ভিজে গেছে। আমি মায়ের গুদটা চুষে দিলাম, মাও আমার ধোনটা চুষে দিলো, তারপর আবার আমাদের মা-ছেলের চোদনলীলা শুরু হলো।

পনেরো মিনিট পরে মা-ছেলের চোদাচুদি শেষে আমরা ফ্রেশ হয়ে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।
সকাল ৬টায় আমার ঘুম ভেঙ্গে গেলো, মা আরও আগে উঠে আমার জন্য খাবার তৈরী করতে লাগল। সকালে উঠেই আমাদের বিয়ের কথা মনে করতেই আমার ধোনটা আবার দাঁড়িয়ে গেল, কিচেনে গিয়ে মাকে জড়িয়ে ধরতে গেলাম।
আমাকে অবাক করে মা নিজেকে ছাড়িয়ে নিয়ে বললো----সোনা বিয়ের আগের দিন বর-কনেতে কিছু করতে নেই, এতে অমঙ্গল হয়। আমাদের বাসর রাত পর্যন্ত অপেক্ষা করতে হবে সোনা।

আমি------ঠিক আছে মা, তোমার আদেশ শিরধার্য।

মা--------আমার কপালে চুমু খেয়ে রাগ করলি সোনা?

আমি-------না মা, তুমি বললে আমি একদিন কেন মা, এক মাস, এক বছর পর্যন্ত অপেক্ষা করতে পারি।

মা---------আবারও আমার কপালে চুমু খেয়ে সোনা ছেলে আমার,যা তুই ফেশ হয়ে নে, আমি তোর জন্য খাবার দিচ্ছি । আমি খাড়া ধোনটা হাতে করে নিয়ে কিচেন থেকে বের হয়ে আবারও শুয়ে পড়লাম।

এরপর খাওয়া দাওয়া শেষ করে অফিসে গেলাম । সত্যি কথা বলতে, অফিসের কাজে আমার মন বসছিল না, আমার মনে শুধু একটাই কল্পনা সেটা হলো, কখন মাকে বিয়ে করবো, কিভাবে বাসর রাত করবো ইত্যাদি। বাসর রাত, হ্যা, আমাদের দুজনেরই তো এটা দ্বিতীয় বাসর রাত হবে। আমরা মা-ছেলে স্বামী-স্ত্রীতে রুপান্তরিত হবো। এসব চিন্তা করতে করতে অফিস শেষ করলাম।

অফিস শেষ করে আমি বাসর সাজানোর জন্য ব্যাতীত অন্যান্য সরঞ্জামাদি কিনে নিয়ে এলাম। ফুল আজকে নিলে নষ্ট হয়ে যেতে পারে তাই আগামীকালের জন্য প্রয়োজনীয় ফুলের অর্ডার দিয়ে বাড়ীতে চলে এলাম। বাড়ীতে এসে আমার সাথে নিয়ে আসা সরঞ্জামাদিগুলো মায়ের চোখ ফাঁকি দিয়ে আমার রুমে লুকিয়ে রাখলাম।

তারপর আমি ফেশ হয়ে ড্রইং রুমে টিভি দেখতে লাগলাম। মা কিচেনে গেল ডিনার রেডি করতে। ডিনার রেডি হলে মা আমাকে ডাইনিং এ ডেকে খেতে দিলো, তারপর নিজেও খেয়ে নিলো। খাওয়া শেষে আমি আবারও ড্রইং রুমে বসে টিভি দেখতে লাগলাম।

মা পিছন থেকে এসে আমার কপালে চুমু খেয়ে বললো-------সোনা মাত্র একটা রাত অপেক্ষা কর, তারপর তো আমি সম্পূর্ণ তোরই হয়ে যাবো, প্লিজ সোনা মানিক আমার রাগ করিস না।

আমি------মা, আমি তো তোমাকে বলেছি, তোমার জন্য আমি একরাত কেন, একমাস, একবছর ধৈয্য ধরতে রাজি আছি, আর তাছাড়া এটা আমাদের মঙ্গলের জন্যই হচ্ছে।

মা আবারও আমার কপালে চুমু দিয়ে বললো-----সোনা তাহলে ঘুমোতে যা।

আমি বললাম------আমি একটু পরে যাবো, তুমি গিয়ে ঘুমিয়ে পড়ো।
মা ঠিক আছে বলে আমার চোখের সামনে দিয়ে তার সেক্সি উচু পাছাটা দুলিয়ে দুলিয়ে চলে গেলো।

এটা দেখেই আমার ধোনটা আবার খাড়া হয়ে গেলো। মনে মনে চিন্তা করলাম, এই পাছাটা চাইই চাই। যে কোন মূল্যে এটা আমি চাই। এটার মধ্যেই আমার স্বর্গ লুকিয়ে আছে। একদিন না একদিন আমি অবশ্যই এটা পাবো। ভাবতে ভাবতে টিভি দেখছি, এরমধ্যে নেহার ফোন এলো।

নেহা------ তুমি কেমন আছো।

আমি-------ভাল আছি , তোমার ছোট সোনাটা খুবই জ্বালাতন করছে।

নেহা-------আহহ… আমার সোনাপাখির খুব কষ্ট হচ্ছে তাই না। তোমাকে ছাড়া আমার ও খুব কষ্ট হচ্ছে সোনা।

আমি------আমার কষ্ট হলেও আমি সামলে নেবো সোনা, তুমি কোন চিন্তা করো না।

নেহা-------এই তোমাকে তো একটা কথা বলাই হয়নি, মা-বাবা দার্জিলিং এ মায়ের বাবার বাড়ী ঘূরতে যাবে, আমাকে যেতে বলছে, সম্ভব হলে তোমাকেও আসতে বলছে, তুমি কি যাবে ???

আমি------না সোনা, আমার তো অফিস আছে হবেনা।

নেহা-------তাহলে আমি মাকে বলে দিই, আমিও যাবো না।

আমি-------না সোনা, তা হয় না। তোমার বাবা-মা অনেক আশা করে তোমাকে সাথে নিয়ে যাবেন বলে ঠিক করেছেন, তুমি না গেলে হয় বলো?

নেহা-------কিন্তু তুমি না গেলে আমার একা একা ভালো লাগবে না ।

আমি------- জানি সোনা, তোমাকে ছেড়ে থাকতে আমারও কষ্ট হবে সেটাও জানি, কিন্তু তোমার বাবা-মা কষ্ট পাক সেটা আমি চাই না।

নেহা-------ঠিক আছে সোনা।

আমি------ওখানে কতদিন থাকবে ঠিক করেছে?

নেহা--------কমপক্ষে হলেও তো ১০-১২ দিন থাকবে। এতো দিন আমি তোমাকে না পেলে পাগল হয়ে যাবো ।

আমি------এ মাসে মাকেও তো আবার ব্যাঙ্গালোরে নিয়ে যেতে হবে।

নেহা-------তাহলে তুমি এক কাজ করো, আমি মা-বাবার সাথে যাই, এর মধ্যে তুমিও কয়েকদিন ছুটি নিয়ে মাকে ব্যাঙ্গালোরে থেকে ডাক্তার দেখিয়ে নিয়ে আসো।

আমি-------হ্যা সোনা, এটা ঠিক আছে, তাহলে আমার মনেও কোন কষ্ট থাকবে না, আর তোমার মনেও কোন কষ্ট থাকবে। সত্যিই সোনা তোমার বুদ্ধির কোন তুলনা নেই বলে নেহাকে উহহহমমমমমম করে একটা চুমু দিলাম।

নেহাও আমাকে উহহহহমমমমমম সোনা, ভাল থেকো, গুড নাইট বলে ফোনটা কেটে দিলো।

আমি আমার রুমে এসে দরজা বন্ধ করে রুমটাকে বাসর রাতের জন্য সাজাতে শুরু করলাম শুধু ফুলের জায়গাগুলো খালি রেখে দিলাম। সুন্দর করে সাজিয়ে ঘুমিয়ে পড়লাম।

সকালে মায়ের ডাকে ঘুম ভেঙ্গে গেল, আমি উঠে ফ্রেশ হয়ে নিলাম। মা আমার রুমে যেতে গেলো। আমি মাকে বাধা দিয়ে বললাম------কি করছো মা ????? বিয়ের আগেই স্বামীর ঘরে ঢুকতে নেই, এতে অমঙ্গল হয়।

মা আমার কথা শুনে হেসে ফেললো। তারপর বললো ------- তাহলে আজকে নিজের বিছানাটা নিজেই ঠিক করে নিস।

আমি--------মা আমি অলরেডী ঠিক করেই এসেছি। তারপর আমরা চা টিফিন খেলাম। খেয়ে দেয়ে মাকে বললাম ----- মা দিদার বাড়ীতে  গিয়ে দিদার আর্শিবাদ নিয়ে এসো।

মা--------কোন অজুহাতে আর্শিবাদ নেবো, যদি জিজ্ঞাসা করে কি বলবো?

আমি--------মা দিদাকে বলো, তুমি একটা স্বপ্ন দেখেছিলে, আজকে তোমার সেই স্বপ্নটা পূরণ হতে যাচ্ছে তাই আর্শিবাদ নিতে এসেছো।

মা--------ওরে আমার দুষ্টু ছেলের মাথায় তো অনেক বুদ্ধি। ঠিক আছে আমি একটু পরেই বের হচ্ছি।

আমি--------ঠিক আছে মা, তাড়াতাড়ি এসো, আমরা কিন্তু ৪ টের আগেই বের হবো।

তারপর মা দিদার বাড়ীতে চলে গেলো, আর আমি ফুলের দোকানে গিয়ে কিছু ফুল এনে আমাদের মা-ছেলের বাসর ঘরকে পরিপূর্ণভাবে সাজিয়ে দিলাম। তারপর মার্কেটে গিয়ে মায়ের জন্য কিছু গহনা, মঙ্গলসুত্র, সিঁদুর, লাল শাড়ী, আমার জন্য ধুতি-পাঞ্জাবী নিয়ে বাড়ীতে চলে এলাম। কিছুক্ষণ পর মা বাড়ীতে এলো। আমরা একসাথে লাঞ্চ করে যে যার রুমে চলে গেলাম।

আমি রুমে এসে নিজেকে পস্তুত করছি, মাও হয়তো নিজেকে প্রস্তুত করছে। সাড়ে তিনটের সময় আমরা মা-ছেলে স্বাভাবিক পোষাকে বাড়ী থেকে বের হয়ে মন্দিরের উদ্দেশ্যে রওনা হলাম। মন্দিরটা আমাদের বাড়ী থেকে অনেক দুরে, এখানে আমাদের কেউ চিনতে পারবে না।

মন্দিরে পৌঁছানোর আগে আমরা একটা হোটেলে এসে আমাদের ড্রেস চেঞ্জ করে নিলাম। লাল শাড়ীতে মাকে খুবই সেক্সি লাগছে। মা লজ্জায় একেবারে লাল হয়ে যাচ্ছিল। আমিও ধুতি পাঞ্জাবী পরে মাকে নিয়ে হোটেল থেকে বের হয়ে মন্দিরে চলে এলাম। পুরোহিত মশাই এর সাথে আমি আগেই যোগাযোগ করে গিয়েছিলাম। উনার বয়স প্রায় ৬০ বছর হবে, এখানকার খুবই নাম করা পুরোহিত। তিনি আমাদের মন্দিরের একটা বিশেষ রুমে নিয়ে আসনে বসতে বললেন, ওখানে আরও কয়েক জোড়া কপোত কপোতীকেও দেখলাম, তারাও আমাদের মতো বিয়ে করতে এসেছে।

এরপর পুরোহিত মশাই আমাদের বিয়ের মন্ত্র পাঠ শুরু করলেন। তারপর আমাকে মায়ের কপালে সিঁদুর দিতে বললেন। আমি কাঁপা কাঁপা হাতে মায়ের কপালে সিঁদুর পরিয়ে দিলাম। তারপর মঙ্গলসুত্রটাও মায়ের গলায় পরিয়ে দিলাম। তারপর আমরা মা-ছেলে সাত পাক ঘুরে মা-ছেলে থেকে স্বামী-স্ত্রীতে রুপান্তরিত হলাম।

বিয়ের অনুষ্ঠান শেষে আমি আর মা পুরোহিত বললেন। আমাদের বিয়ের অনুষ্ঠান শেষে আমি আর মা পুরোহিত মশায়ের পায়ে হাত দিয়ে আর্শিবাদ নিলাম। পুরোহিত মশাই আমাদের দীর্ঘজীবি হওয়ার আর্শিবাদ করে মাকে দেখে বললেন------- তোমাদের জুটিটা খুব সুন্দর হয়েছে আর তোমাদের চেহারার মধ্যেও আমি একটি স্পষ্ট মিল দেখতে পাচ্ছি।

আমি বেশি কথা না বাড়িয়ে পুরোহিতকে বিয়ের আয়োজন বাবদ এক হাজার টাকা দিয়ে আবারও পুরোহিতের আর্শিবাদ নিয়ে চলে এলাম। মন্দির থেকে বেরিয়ে আমি মায়ের কাঁধে হাত রেখে মায়ের ঠোঁটে ছোট্ট করে একটা চুমু দিয়ে বললাম------মা আজ আমার স্বপ্ন পূরণ হয়েছে।

এরপর আমরা ট্যাক্সি করে আবারও ঐ হোটেলে গিয়েই আমি মাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। মাও আমাকে কিস করতে লাগলো।

তারপর মা বললো-------এখানে নয়, চল আমরা বাড়ী গিয়ে যা করার করবো। এরপর আমরা ড্রেস চেঞ্জ করলাম।

মা আমাকে ডেকে সিদুর দেখিয়ে
বললো-----দেখ এটা কি করবো ????

আমি বললাম--------মুছে ফেলো।

মা বললো-------ওকথা বলিস না, আজকে আমাদের বিয়ে হলো, আমি কিছুতেই অন্তত আজকের দিনে এই সিঁদুর মুছতে পারবো না গো।

আমি--------ঠিক আছে, তাহলে তুমি সবটুকু মুছে ফেলো, আমি আবার ছোট্ট করে তোমার চুলের মধ্যে লাগিয়ে দিচ্ছি কেউ বুঝতে পারবে না।

মা বললো-------ঠিক আছে তাই কর।
এরপর আমরা হোটেল থেকে বেরিয়ে এসে একটা রেস্টুরেন্টে ডিনার করতে গেলাম। ডিনার শেষে আমরা বাড়ীতে এসে যখন পৌছালাম তখন রাত সাড়ে নটা বাজে।

মা আমাকে বললো-------তুই একটু বাইরে থেকে ঘুরে আয়, আমাকে রেডি হতে হবে।

আমি-------ঠিক আছে মা, এই নাও বাসর ঘরের চাবি, তুমি রেডি হয়ে ওখানে গিয়ে আমাকে মেসেজ করো, আমি বাইরে থেকে তালা লাগিয়ে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়ে আসলাম।

আমার মন খুশিতে ভরে উঠলো, আজকে রাতে আমি আমার জন্মদাত্রী মায়ের সাথে বাসর রাত করবো, সে এক অন্যরকম অনুভূতি।

বাইরে এসে নেহাকে ফোন করলাম ।
নেহা--------সোনা কেমন আছো?

আমি--------ভাল , তুমি কেমন আছো?

নেহা ---------এই আছি আর তোমার কথা ভাবছি  তুমি কি করছো?

আমি--------এই আমি একটু বাইরে ঘুরতে এসেছি, কি করবো ঘরে তো আর তুমি নেই ।

নেহা ------ তুমি মাকে একা রেখে বাইরে গেছো কেনো, মায়ের যদি কোন অসুবিধা হয়, যদি কোন কিছুর দরকার হয় তখন কি হবে ???

আমি-------আরে তুমি টেনশন করো না । মা নিজেই আমাকে বাইরে পাঠিয়েছে একটু ঘোরাঘুরি করার জন্য, আর মা বলেছে তার কিছু দরকার হলে সে আমাকে ফোন করবে।

নেহা-------ঠিক আছে সোনা, তুমি যেটা ভালো বোঝো সেটাই করো।

আমি-------আচ্ছা তোমরা দার্জিলিং কবে যাবে ?

নেহা-------আগামী শুক্রবার সকালে যাবো তুমি মাকে নিয়ে ব্যাঙ্গালোর কবে যাচ্ছো  ??

আমি-------- আগামীকাল অফিসে গিয়ে আমার ছুটির ব্যাপারে কথা বলবো, তারপর মাকে নিয়ে যাবো।

নেহা-------ঠিক আছে , তুমি তাড়াতাড়ি বাড়ীতে চলে যাও।

আমি--------ঠিক আছে সোনা, বাই বলে ফোনটা কেটে দিলাম।
কিছুক্ষণ পর মায়ের একটা মেসেজ এলো, মেসেজে লেখা-বাসর ঘর আমার খুবই সুন্দর হয়েছে, আমাকে এতো বড়ো একটা সারপ্রাইজ দেওয়ার জন্য তোকে ধন্যবাদ।

আমি মেসেজের উত্তরে------- বাসর ঘর হয় তো সাজিয়েছি, কিন্তু আমি জানি সেটা আমার মহারানীর জন্য উপযুক্ত না, তারপরও আমার মহারানী যে আমাকে ধন্যবাদ জানিয়েছে, এজন্য আমিও আমার হৃদয়ের অন্তরস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি।

কিছুক্ষণ পর আরও একটি মেসেজ------আমি রেডি।
মেসেজটি পড়েই আমি দৌড়ে বাড়ীতে চলে এলাম। বাড়ীতে এসে মেইন দরজা বন্ধ করে ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে ধুতি পাঞ্জাবী পরে আমার রুমের সামনে গেলাম। উত্তেজনায় আমার শরীরে জ্বর চলে এলো আর আমার হাত-পা কাঁপছিল । আমি কাঁপা কাঁপা হাতে দরজা খুলে দরজাটা লাগিয়ে দিলাম, যদিও বাড়ীতে আমরা ছাড়া আর কেউ ছিল না।

তারপর আস্তে আস্তে বিছানার দিকে গেলাম। সম্পূর্ণ গোপাল ফুলের পাঁপড়ি বিছানো বিছানার মাঝখানে আমার স্বপ্নের রানী, আমার হৃদয়ের রাজরানী, আমার বেঁচে থাকার উপলক্ষ্য, আমার সুইট আমার জন্মদাত্রী মা বধুর সাজে ঘোমটা মুড়ি দিয়ে বসে আছে।
এই বিছানায় আমি আমার স্ত্রী নেহার সাথে আমার প্রথম বাসর রাত করেছিলাম, আর আজ একই বিছানায় আমার জন্মদাত্রী মায়ের সাথে আমার জীবনের দ্বিতীয় বাসর করবো।

আমি পকেট থেকে একটা সোনার হার বের করে মায়ের গলায় পরিয়ে দিলাম। তারপর মা উঠে এসে আমার পায়ে হাত দিয়ে আর্শিবাদ নিতে গেলো, আমি মাকে উঠিয়ে বললাম------তোমার স্থান পায়ে নয়, আমার বুকে বলে জড়িয়ে ধরলাম।

তারপর মা একটা দুধের গ্লাস আমার মুখে দিয়ে খাইয়ে দিলো, আমি অর্ধেকটা খেয়ে বাকী অর্ধেকটা মাকে খাইয়ে দিলাম। তারপর মাকে বিছানায় বসিয়ে দিয়ে মায়ের ঘোমটা ফেলে দিয়ে মায়ের মোটা সেক্সি ঠোঁট দুটো চুষতে শুরু করলাম। মাও আমাকে কিস করতে লাগলো।

আমি মাকে বললাম-------মা তোমাকে স্ত্রী রুপে পেয়ে আমি ধন্য মা।

মা--------আমাকে আর মা বলিস না, আমাকে আজ থেকে নাম ধরে ডাকবি।

আমি------মা, আমি তোমাকে বিয়ে করেছি ঠিকই, কিন্তু তুমি সবসময় আমার মা। স্বামী হিসেবে নয় সবসময় ছেলে হিসেবে তোমাকে ভালবাসতে চাই মা।

মা আমাকে চুমু খেয়ে বলল ------ আমিও সেটাই চাই সোনা, তারপরও এখন আমি তোর বিয়ে করা বউ, তুই অন্য কিছু মনে করতে পারিস চিন্তা করেই আমি তোকে স্বামী হিসেবে ভেবেছি।

আমি-------মা, আমি আগেও তোমার ছেলে ছিলাম, এখনও তোমার ছেলেই আছি। তোমাকে বিয়ে করে শুধুমাত্র আমাদের ভালবাসার পূর্ণতা দিতে চেয়েছি, বলে আমি মাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম।

মা------- আমি ও তোকে আজ এইভাবে পেয়ে খুব খুশি যা তোকে বলে বোঝাতে পারব না ।

আমি--------মা তোমাকে বউয়ের সাজে আজকে অপূর্ব সেক্সি লাগছে।

মা-------সত্যিই সোনা ???

আমি-------হ্যা মা, সত্যিই তোমাকে অনেক হট আর সেক্সি লাগছে। মন্দিরে দেখোনি বুড়ো পুরোহিত মশাই পর্যন্ত তোমাকে দেখে হিংসায় ঠোঁট কামড়াচ্ছিল।

মা-------সোনা, আমি তোর কাছে হট লাগলেই খুশি, আর কিছু চাওয়ার নেই আমার। আমার এই রুপ যৌবন শুধুমাত্র তোর জন্য সোনা।

আমি--------আমিও তোমাকে পেয়ে ধন্য মা। এরপর আমি মায়ের শাড়ীর আঁচলটা বুকের উপর থেকে নামিয়ে দিয়ের আমার মুখটা মায়ের নরম তুলতুলে বুকের উপর রেখে ঘসে দিলাম। মা আমার মাথাটা তার বুকের সাথে জড়িয়ে ধরলো। এরপর এক এক করে মায়ের ব্লাউজের সবগুলো বোতাম খুলে দিয়ে ব্লাউজটা মায়ের শরীর থেকে আলাদা করে মেঝেতে ছড়ে ফেললাম। মা আজকে একটা লাল ব্রা পরেছে, এতে মায়ের দুধগুলো একবারে উচু হয়ে আছে। দেখে মনে হচ্ছে ব্রাটা মায়ের সেক্সি বড় বড় দুধের ভার সইতে পারছে না।

এরপর আমি মায়ের বড় বড় দুই দুধের মাঝে কিস করলাম। মা আহহ………. করে উঠলো। তারপর পিছনে হাত দিয়ে ব্রাটা খুলে ছুড়ে ফেলে দিলাম। আমার মায়ের সেক্সি দুধদুটো আমার চোখের সামনে । এবার আমি একটা দুধ চুষতে লাগলাম আর অন্যটা টিপতে লাগলাম, এরপর মায়ের বগলটা চুষে দিলাম। মা বগলে একটা মিষ্টি পারফিউম লাগিয়ে ছিল ফলে বগলের সেক্সি গন্ধ আর পারফিউমের মিষ্টি গন্ধ মিলে এক অপরুপ গন্ধের সৃষ্টি হলো যা আমি প্রাণ ভরে উপভোগ করলাম।

এর মধ্যে আমি আমার ধুতী ও পাঞ্জাবী খুলে ফেলেছি, আমার পরনে শুমুমাত্র একটা আন্ডারওয়্যার, এতে আমার খাড়া ধোনটা তাবু বানিয়ে রয়েছে। তারপর আমি আস্তে আস্তে মায়ের নিচের দিকে নেমে এসে মায়ের কোমর থেকে শাড়িটা খুলে ফেললাম, তারপর সায়াটা ও খুলে দিলাম। মা পাছা উচু করে শাড়ী ও সায়া খুলতে আমাকে সাহায্য করলো। মায়ের পরনে এখন আমার কিনে দেয়া লাল রংয়ের পেন্টি। প্যান্টিটা শুধু মায়ের গুদ আর পাছার ফুটোটাকে কাভার করতে পেরেছে, বাকী সবকিছুই বেরিয়ে আছে।

লক্ষ্য করলাম মায়ের প্যান্টিটা গুদের রসে ভিজে জবজব করছে। আমি প্যান্টির উপর দিয়েই মায়ের গুদে কয়েকটা কিস করলাম, তারপর প্যান্টিটা একদিকে সরিয়ে গুদের ঠোঁটটা মুখে পুরে চুষতে শুরু করলাম। তারপর মায়ের ঠোঁট দুটো ফাকা করে জিভটা গুদের ভিতর ঢুকিয়ে চুষতে লাগলাম। মা সুখে আহহহ….. ওহহহ….. করতে লাগলো।

এরপর মাকে উল্টো করে দিয়ে মায়ের সেক্সি উঁচু পাছার ফুটোতে কিস করলাম। প্যান্টিটা সরিয়ে গুদের ফুটোতে নাক ঢুকিয়ে দিয়ে গন্ধ নিলাম। কেমন একটা আঁশটে সোঁদা সোঁদা উত্তেজক  অদ্ভুদ মাদকতাময় গন্ধ আমার শরীরে আগুন জ্বালিয়ে দিলো। আমি জিভটা বের করে মায়ের গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে চুষতে আর ইন-আউট করতে লাগলাম। মা দুহাতে পাছাটা টেনে ধরে ফুটোটা ফাঁক করে ধরলো। এবার আমি  একটা আঙুলে সামান্য থুতু দিয়ে পোঁদের ফুটোতে আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম, মা ব্যাথায় আহহহ… করে উঠলো, কিছুক্ষণ এর আরও একটা আঙুল ঢুকিয়ে মায়ের নরম পোঁদটা চাটা শুরু করলাম।

মা আর সহ্য করতে না পেরে আমাকে উপরে টেনে নিয়ে আমার ঠোঁটটা তার মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলো।

কিছুক্ষণ পর মা বললো------ সোনা প্রত্যেক স্ত্রীর কর্তব্য তার কুমারীত্ব স্বামীর হাতে তুলে দেওয়া। কিন্তু আমি তো আর কুমারী নই, তাই আমাদের আজকের এই বিশেষ রাতে আমি আমার কুমারী পাছাটা তোর হাতে তুলে দিলাম। এখন থেকে ওটার মালিক শুধু তুই, ওটা এখন তোর সম্পত্তি।
তুই অনেকবার আমার কাছে ওটা চেয়েও পাসনি, এটা ভেবে আমি অনেক কষ্ট পেয়েছি, তোকে না দিতে পারার যন্ত্রনাটা আমাকে কুড়ে কুড়ে খাচ্ছিল সোনা। তবুও আমি ধৈয্য ধরেছি, অপেক্ষা করেছি এরকম একটা রাতের জন্য।
জানিস সোনা, আমারও খুবই ইচ্ছা ছিল তোর মনের আশা পূরণ করার।
এই রাতে তোকে যদি আমি একটাও কুমারী জিনিসটা উপহার দিতে না পারতাম তাহলে আমি মরেও শান্তি পেতাম নারে সোনা। নে সোনা, তুই তোর বাসর রাতে তোর মায়ের কুমারী পাছাটা ভোগ করে আমাকে ধন্য কর সোনা।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#10
মায়ের কথায় আমার চোখে জল চলে এলো । আমার মা আমার জন্য এতো কিছু ভেবে রেখেছে, আর আমি শুধু পাগলের মতো করে মাকে ভোগ করতে চেয়েছি। আমার প্রতি মায়ের এই ভালবাসার প্রতিদান আমায় দিতেই হবে, যে কোন মূল্যে আমি মায়ের এই ভালবাসার প্রতিদান দিবো।

আমি মাকে আবারও জড়িয়ে ধরে মায়ের জিভটা চুষতে শুরু করলাম। কিছুক্ষণ চোষার পর মা আমাকে বললো--------সোনা আমার উপহার তোর পছন্দ হয়নি ??

আমি-------মা তোমার এই উপহার আমার জীবনের সবচেয়ে সেরা উপহার। পৃথিবীর কোন কিছুর সাথে এই উপহারের তুলনা হয়না মা। আমি তোমার এটা পাবার জন্য যদি আমার জীবন দিতে হতো তবুও আমি পিছপা হতাম না, আর সেই অমূল্য জিনিসটা তুমি আজকে আমার হাতে তুলে দিলে।
আমি তো কল্পনাই করতে পারছি না, আমার বিশ্বাসই হচ্ছে না যে, আমার জীবনের সবচেয়ে অমূল্য জিনিসটা আজ থেকে আমার।

মা--------হ্যা সোনা, ওটা আজ থেকে তোর, তুই যখন খুশি ওটা ভোগ করতে পারবি। নে সোনা রাত অনেক হলো, এবার নিজের জিনিসটা ভালো করে বুঝে নে।

আমি আর দেরী না করে মায়ের প্যান্টিটা খুলে ছুড়ে ফেলে দিলাম। তারপর আবার মায়ের পোঁদে কিস করতে করতে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। তারপর আরও একটা আঙুল ঢুকিয়ে ফুটোটা আলগা করার চেষ্টা করছি।

একটু পর আঙুল গুলো বের করে একটু থুতু দিয়ে আবার ঢুকিয়ে দিলাম। মা ব্যাথায় কঁকিয়ে উঠলো ।

আমি--------মা প্রথমে নিতে তোমার কিন্তু কষ্ট হবে।

মা--------আমি তোর জন্য সকল কষ্ট সহ্য করতে পারবো সোনা।

আমি--------মা আমারটা রেডি করে দেবে না?

মা তখন আমার আন্ডারওয়্যারটা খুলে আমার ধোনটা মুখে পুরে নিল। আমি মায়ের পাছায় আঙলী করতে লাগলাম আর মা আমার ধোনটা চুষতে লাগলো। কিছুক্ষণ পর আমি উঠে গিয়ে অলিভ অয়েলের বোতলটা এনে প্রথমে মায়ের পোঁদের ফুটোতে লাগিয়ে দিলাম, আর আমার ধোনেও লাগিয়ে নিলাম। তারপর মায়ের পোঁদের  ফুটোতে ধোনটা সেট করে আস্তে আস্তে মুন্ডিটাকে ঢুকিয়ে দিলাম।

মা ব্যাথায় আহহহ….. করে কঁকিয়ে উঠলো।

আমি--------তোমার লাগছে মা?

মা--------না সোনা, সামান্য লেগেছে, ও কিছু না তুই শুরু কর।
কিছুক্ষণ ধোনের মাথাটা ঢোকাতে আর বের করতে করতে পোঁদের ফুটোটা একটু ঢিলে করে নিলাম। যখন ধোনটা মায়ের পোঁদ থেকে বের করেছি তখন মায়ের পোঁদের ফুটোটা হা হয়ে আবারও কুচকে গেল, এবার আমি দুই আঙুল দিয়ে মায়ের পাছাটা ফাকা করে ভিতরে আরও কিছুটা অলিভ অয়েল ফুটোর গভীরে ঢেলে দিলাম। ।

তারপর আবার ধোনটা সেট করে ধোনের মাথাটা ইন-আউট করতে করতে সজোরে একটা ধাক্কা দিয়ে অর্ধেকের বেশী ধোন মায়ের টাইট পোঁদে ঢুকিয়ে আটকে দিলাম। মা ব্যাথায় জোরে আহহহহহহ মাগোওওওওওও বলে চিৎকার করে উঠলো।

আমি কিছুক্ষণ ওভাবেই থেকে তারপর আবার ইন আউট করতে লাগলাম। ভিতরটা কিছুটা ঢিলে হয়ে এলো, এভাবে কিছুক্ষণ চোদার পর আবারো সজোরে একটা ধাক্কা দিয়ে আমার ৮ইঞ্চি ধোনটা সম্পূর্ণ মায়ের টাইট পোঁদের মধ্যে ঢুকিয়ে দিলাম, মনে হলো আমি স্বর্গে চলে গেছি।

মা ব্যাথায় আবার জোরে চিৎকার করে উঠলো, মায়ের চোখ দিয়ে জল ঝরতে দেখলাম।

আমি মাকে বললাম-------আমার লক্ষী মা আর একটু সহ্য করো , সবটুকু ঢুকে গেছে, আর কষ্ট হবে না ।

মা তার চোখের জল আড়াল করার চেষ্টা করে বললো----------সোনা আমি ঠিক আছি, একটু আস্তে আস্তে কর।

কিছুক্ষণ ওভাবে থেকে আমি আস্তে আস্তে ধাক্কা দেওয়া শুরু করলাম। আমার প্রতি ধাক্কার সাথে সাথে মা ব্যাথায় আহহহ… আহহ… করে শীৎকার করতে লাগলো। কিছুক্ষণ পর মায়ের ব্যাথার শিৎকার সুখের শিৎকারে পরিণত হলো। এবার মা আমার ধাক্কার সাথে সাথে আহহহ..ওহহহহহ…. সোনা আমার,…. আমার মানিক……… আহহহ…… উমমমমমম……. সোনা, এভাবেই করতে থাক সোনা বলতে লাগলো।

আমি--------মা তোমার ভাল লাগছে ???????

মা---------হ্যারে সোনা, এখন আমার খুব ভালো লাগছে, ব্যাথাও নেই, আমি খুব সুখ পাচ্ছিরে সোনা, আহহহ……. দে সোনা, ভাল করে মায়ের পোঁদটা চুদে দে সোনা, আহহহহ…… এভাবেই কর সোনা।

আমিও আস্তে আস্তে মায়ের টাইট পোঁদটা চোদার স্বাদ নিতে লাগলাম।

কিছুক্ষণ পর মা বললো-------সোনা এতো সুখ দিচ্ছিস কেন সোনা, আমি এতো সুখ কোথায় রাখবো সোনা ???? পোঁদে চোদায় এতো সুখ আমি আগে জানতাম না রে সোনা। জানলে আরও আগে তোকে বিয়ে করে পাছা চোদাতাম সোনা। আহহহ……….. ওহহহহ……… সোনা, আরো জোরে দে সোনা, জোরে দে আমার পোঁদটা ফাটিয়ে দে সোনা, আমি সহ্য করতে পারছি না, ওহহহহহ ভগবান এতো সুখ তুমি আমাকে দিওনা।

প্রায় ১৫ মিনিট ধরে জোরে জোরো মায়ের সেক্সি উঁচু টাইট পাছাটা মারতে থাকলাম আর মা এভাবে সুখের শীৎকার করতে করতে গুদের রস ছাড়তে লাগলো। এক টানা ২০ মিনিট মায়ের মতো একটা সেক্সি মায়ের ডবকা পোঁদটা চোদা সহজ ব্যাপার নয়।

ওদিকে মা শীৎকার করেই চলেছে, আহহহ………… সোনা মানিক আমার, আমার সাত রাজার ধন, আমার সোনা ছেলে, আমার স্বামী আহহহহ………. এভাবেই করতে থাক সোনা, থামিস না সোনা আহহ খুব আরাম পাচ্ছি ।
মাকে সুখের সাগরে ভাসিয়ে দে সোনা , আহহহ……. আরও জোরে জোরে দে সোনা…………….. আহহ…………. ওহহহ………..উমমমমমম………….. সোনা জোরে জোরে করতে থাক সোনা, আমার হবেরেরররর সোনা আহহ…………………… করতে করতে আরও একবার গুদের রস ছেড়ে দিলো।

আমি আর সহ্য করতে না পেরে, ওহহহহহহ আমার সেক্সি রানী মা, আমার স্বপ্নের রানী, আমার নয়নের মনি মা, আমার সেক্সি উঁচু পাছাওয়ালা মা, তোমার এই সেক্সি উচু পাছাটা ভোগ করতে পেরে আমি ধন্য হয়েছি মা, আমিই এখন এই পৃথিবীর সবচেয়ে সুখি মানুষ মা, আহহহহ……… মা……… ওহহহহহ………. আর পারছি না মা………….. না সোনা, তোমার ছেলের ধোনটা তোমার পোঁদ দিয়ে কামড়ে কামড়ে ধরো আর তোমার ছেলের ধোনের সব রস তোমার সেক্সি পোঁদের ফুটোতে চুষে নাও মা, আহহহহহ…………. মা…………….আমার বেরোচ্ছে  ওহহহহহমমমম…………. আহহহ………….. বলে মায়ের পোঁদের ফুটোর মধ্যেই ঝলকে ঝলকে এককাপ আমার গরম গরম মাল ছেড়ে দিলাম।

আমার মনে হয় এতো মাল আমি এর আগে কখনও ফেলিনি। মায়ের পোঁদের গভীর মাল ফেলে ওভাবেই মাকে জড়িয়ে ধরে রইলাম ।

কিছুক্ষণ পর আমার ধোনটা মায়ের পোঁদ থেকে টেনে বের করে নিলাম। ধোন বের করার সাথে সাথেই মায়ের পাছার ফুটোটা হাঁ হয়ে গেল, ফুটোটার ভিতরে টকটকে লাল রংয়ের।
কিছুক্ষণ পর ফুটোটা বন্ধ হয়ে কুচকে গেল। একটু পরে আবারও হাঁ হয়ে গেল, এবার অলিভ অয়েল, আমার মাল মিশ্রিত হয়ে মায়ের পোঁদের ফুটো দিয়ে বের হয়ে বিছানায় পড়লো। তারপর আমি মাকে জড়িয়ে কিস করতে লাগলাম।

কিছুক্ষণ পর একটা কাপড় ছেঁড়া এনে মায়ের পাছাটা ও বিছানার চাদরটা মুছে দিলাম, মা আমার ধোনটা মুছে দিলো। এরপর উঠে মাকে নিয়ে বাথরুমে যেতে গেলাম। দেখলাম মা ব্যাথায় ঠিকমতো হাঁটতে পারছে না, তাই মাকে কোলে তুলে নিয়ে বাথরুমে গিয়ে মায়ের সেক্সি পোঁদটা ধুইয়ে দিয়ে নিজেও ধোনটা ধুয়ে পরিস্কার হয়ে বিছানায় এসে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।

আমি--------জানো মা আজকে রাতে আমার জীবনের সবচেয়ে বড় আশাটা পূর্ণ হয়েছে।

মা--------আমিও তোর মনের আশাটা পূরণ করতে পেরে ধন্য হয়েছি সোনা।।

আমি-------মা তোমার অনেক কষ্ট হয়েছে তাই না?

মা--------তোর ভাললাগার কাছে আমার কষ্ট তুচ্ছ সোনা, তবে প্রথম একটু কষ্ট হলেও পরে আমি অনেক সুখ পেয়েছি সোনা।

আমি--------- মা আমাকে আবার তোমার এই স্বর্গ ভ্রমন করতে দেবো তো?

মা--------হ্যা সোনা, ওটা এখন থেকে তোর সম্পত্তি, তুই যখন যেভাবে চাস, ওটাকে তখন সেভাবেই পাবি। মায়ের এই কথা শুনে আমি মাকে জড়িয়ে ধরে আদর করে চুমুতে ভরিয়ে দিলাম। তারপর মাকে নেহার বেড়াতে যাওয়ার কথা বললাম।
শুনে মা খুব খুশি হয়ে বললো-----তাহলে তো আমরা বেশ কিছুদিন একসাথে থাকতে পারবো সোনা।

আমি-------হ্যা মা, তোমাকে আমি দিন-রাত শুধু ভালবাসবো। মা তুমি এখন থেকে আর ওসব সাদা শাড়ী, ম্যাক্সি পরবে না, আমরা পরে মার্কেটে গিয়ে তোমার জন্য স্যালোয়ার কামিজ কিনবো, তুমি ওগুলো পরবে।

মা---------ঠিক আছে সোনা, তুই যা বলবি তাই হবে।

আমি-------মা নেহা না আসা পর্যন্ত সিঁদুরও মুছবে না।

মা------ঠিক আছে সোনা।

আমি-------মা আমাদের বিয়ে তো হলো, হানিমুনে যেতে হবে না?

মা---------- তুই যদি আমাকে নিয়ে যাস আমি কি নিষেধ করবো?

আমি-------মা আমার মাথায় একটা প্লান এসেছে, নেহা তোমাকে ব্যাঙ্গালোরে নিয়ে যেতে বলেছে ডাক্তার দেখানোর জন্য।

মা----------আবার কেন ডাক্তার দেখাতে যাবো? আমি তো এখন সম্পূর্ণ সুস্থ্য।

আমি--------সোনা মা আমার, আগে আমার সম্পূর্ণ কথাটাতো শোনো। নেহাকে বলবো যে, আমি তোমাকে নিয়ে ব্যাঙ্গালোর ডাক্তার দেখাতে যাচ্ছি, কিন্তু আমরা আসলে যাবো গোয়াতে, তোমাকে নিয়ে হানিমুনে।

মা--------আমার সোনা ছেলের মাথায় সত্যিই অনেক বুদ্ধি। আমরা কবে যাবো সোনা, আমার তো আর তর সইছে না।

আমি-------মা একটু ধৈয্য ধরো, তুমিও তো বলো ধৈয্য ধরলে ভাল ফল পাওয়া যায়। নেহা আগামী শুক্রবার ওর বাবা-মায়ের সাথে দার্জিলিং যাবে, ওরা ওখানে ১০-১২ দিনের মতো থাকবে। নেহা বলেছিল এই ফাকে আমি তোমাকে নিয়ে ব্যাঙ্গালোর গিয়ে ডাক্তার দেখিয়ে নিয়ে আসি। কিন্তু আমার প্লান হলো, নেহা দার্জিলিং থেকে ফিরে আসার ২-১ দিন আগে আমি তোমাকে নিয়ে গোয়াতে যাবো। এতে তোমার সাথে আমি একটানা অনেকদিন সময় কাটাতে পারবো। আর যদি নেহা এর মধ্যে আবার জিজ্ঞাসা করে তাহলে বলবো, ছুটি পাচ্ছি না বলে ওকে বুঝিয়ে দেবো।

মা আমার কথা শুনে খুশিতে আমার কপালে মুখে ঠোঁটে চুমু খেতে লাগলো। মায়ের সাথে গল্প করতে করতে আমার ধোনটা আবারও খাড়া হয়ে গেল, মা উঠে আমার ধোনটাকে আদর করতে লাগলো, কিছুক্ষণ পরে আমি মায়ের গুদটা চুষে দিতে গেলাম, গুদটা তখনও ভিজে জব জবে ছিলো, আমি জিভ দিয়ে মায়ের গুদটা চুষে দিয়ে আমার ধোনটা মায়ের গুদের ফুটোতে সেট করে এক ধাক্কায় সম্পূর্ণ ধোনটা মায়ের রসে ভরা গরম গুদে ঢুকিয়ে দিলাম।

তারপর প্রায় আধা ঘন্টা উল্টে পাল্টে মাকে চুদতে চুদতে মায়ের গুদের মধ্যে ঝলকে ঝলকে এককাপ মাল ছেড়ে দিলাম। একই সাথে মাও তার গুদের রস ছেড়ে দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রইলো। মায়ের গুদ থেকে ধোনটা বের করতেই মা আমার ধোনটা আবারও চুষে চুষে পরিস্কার করে দিলো। ওই রাতে আরও একবার মায়ের সাথে চোদাচুদি করলাম।

আমাদের বাসর রাতে আমরা মা-ছেলে একফোঁটা ও ঘুমোয়নি, সারারাত শুধু গল্প করে, চোষাচুষি, টেপাটিপি ইত্যাদি করেই পার করেছি।

ভোর ৫টার দিকে মা বললো ---- সোনা এখন তুই একটু ঘুমিয়ে নে, না হলে সারাদিন অফিসে কাজ করতে পারবি না।

আমি বললাম-------মা তুমি ঘুমোবে না?

মা বললো--------সোনা তুই অফিসে যাওয়ার পর আমি ঘুমাবো। মায়ের কথায় আমি মায়ের ভরাট দুধের উপর আমার মাথাটা রেখে শুয়ে পড়লাম, মা আমার মাথায় হাত বুলাতে বুলাতে ঘুম পাড়িয়ে দিলো, কিছুক্ষণের মধ্যে আমি ঘুমিয়ে পরলাম ।
সকাল পৌনে আটটায় মায়ের ডাকে আমার ঘুম ভেঙ্গে গেলো। মা আমাকে ফ্রেশ হয়ে রেডি হয়ে ডাইনিং এ যেতে বললো। আমি ঘুম থেকে উঠে কিছু সময় বসে বসে সারা রাতের কথা চিন্তা করতে লাগলাম। মা আবার তাগাদা দিলো, আমি তাড়াতাড়ি বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে অফিসের জন্য রেডি হয়ে ডাইনিং এ গেলাম। মা নিজে হাতে আমাকে খাবার খাইয়ে দিলো।

খাওয়া শেষ করে মায়ের জড়িয়ে ধরে মায়ের ঠোঁটটা একটু চুষে আমি অফিসের দিকে বেরিয়ে গেলাম। অফিসে আজকে আমার কোন কাজে মন বসাতে পারছি না, শুধু মায়ের সাথে কাটানো বাসর রাতের ঘটনাগুলো আমার চোখে ভাসতে লাগলো। মাকে ফোন করতে চাইলাম, পরক্ষণে মা হয়তো ঘুমাচ্ছে চিন্তা করে ফোনটা রেখে দিলাম। তারপর বড় বাবুর অফিসে গিয়ে দেখা করে মাকে ব্যাঙ্গালোর নিয়ে ডাক্তার দেখাতে হবে বললাম। উনি আমার ছুটির প্লান জানতে চাইলেন।

আমি বললাম-------স্যার, আরও ১০-১২ দিন পরে আমি যেতে চাই।
বড় বাবু বললেন-------- তুমি যখন ইচ্ছা ছুটি নিয়ে চলে যেও। উনাকে ধন্যবাদ জানিয়ে কাজ করতে লাগলাম।

বিকাল পাঁচটায় অফিস ছুটি হলো। বাড়িতে গিয়ে সোজা মাকে জড়িয়ে ধরে কিস করতে করতে সোফাতে নিয়ে গেলাম। মাও খুব গরম খেয়ে ছিলো। তারপর আমি মায়ের পরনের নাইটিটা খুলে দিলাম, তারপর ব্রা-প্যান্টি খুলে দিয়ে মায়ের গুদটা চুষে দিয়ে আমার ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে চুদতে লাগলাম। মা সুখে আহহ….. উহহহহ…… উমমহহহ… করতে লাগলো।

প্রায় কুড়ি মিনিট মায়ের সাথে অবৈধ মিলনের পর ঝলকে ঝলকে মায়ের গুদে মাল ছেড়ে দিয়ে ধোনটা বের করে মায়ের মুখের কাছে ধরলাম। মা তার নরম সেক্সি মুখের মধ্যে আমার ধোনটা নিয়ে চুষে দিয়ে আমাকে ফ্রেশ হতে বললো ।

আমি তাড়াতাড়ি ফ্রেশ হয়ে মাকে নিয়ে মার্কেটিং এ যেতে চাইলাম।
মা বললো-------সোনা, আজকে নয়, অন্য একদিন যাবো। এখন তুই একটু রেস্ট নে, পারলে একটু ঘুমিয়ে নে, কাল রাত থেকে তোর শরীরে অনেক ধকল গেছে তেমন ঘুম হয়নি সোনা তাই বলছি।

আমি--------মা তুমি ঘুমিয়েছো?

মা--------হ্যা সোনা, এখন তুই একটু ঘুমিয়ে নে, এর মধ্যে আমি ডিনারটা রেডি করে ফেলি।

আমি-------মা একা একা আমার ঘুম আসবে না।

মা-------ঠিক আছে সোনা, আমি তোকে ঘুম পাড়িয়ে দিচ্ছি বলে আমাকে নিয়ে বিছানায় এলো। আমি মায়ের বুকে মাথা দিয়ে শুয়ে পরলাম । সকালের মতো মা আমাকে আদর করতে করতে ঘুম পাড়িয়ে দিলো। রাত দশটায় আমার ঘুম ভেঙ্গে গেলো, আমি উঠে দেখি মা আমার পাশে বসে আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আমি উঠেও মাকে কয়েকটি চুমু দিলাম।

মা বললো-------নেহা তোকে অনেকগুলো কল করেছিল, পরে আমি ওর সাথে কথা বলেছি।

আমি--------মা নেহা কি বললো?

মা-------আমরা কবে ব্যাঙ্গালোর যাচ্ছি জানতে চাইলো। আমি বলেছি, তুই ছুটি পেলেই নিয়ে যাবি।

আমি---------মা আমি সকল প্লান করে ফেলেছি, বড় বাবুর কাছ থেকে ছুটিটা পাশ করিয়ে রেখেছি, নেহা দার্জিলিং থেকে ফেরার দুইদিন আগে আমরা গোয়া যাবো।

আমার কথা শুনে মা আমাকে চুমু দিলো। তারপর ফ্রেশ হয়ে ডাইনিং এ যেতে বললো। কাল সারা রাতের ধকল, দিনে অফিসের ধকলের পর এই ঘুমটা আমার শরীরে টনিকের মতো কাজ করলো। শরীরটা বেশ ফুরফুরে মনে হতে লাগলো। আমি ফ্রেশ হয়ে ডাইনিং এ গিয়ে বসলাম, মা আমাকে খাবার দিলো ।

আমি মাকে বললাম-------মা আমরা এক প্লেটে খাবো, আর তুমি আমাকে খাইয়ে দিবে।
আমার কথায় মা হেসে দিয়ে বললো ----- বুড়ো ছেলেকে এখন আমার খাইয়ে দিতে হবে।

আমি-------আমি কিন্তু তোমার স্বামীও বলে হেসে দিলাম।

মা-------ঠিক আছে আমার স্বামী, আপনার হুকুম তো আমাকে পালন করতেই হবে বলেই তার নরম হাত দিয়ে আমার মুখে ভাত তুলে দিলো। তারপর মা নিজেও তার মুখে নিলো।
দুজনে খাওয়া-দাওয়ার শেষে আমি রুমে এসে  শুয়ে মায়ের প্রতীক্ষায় রইলাম।

কিছুক্ষণ পর মা রুমে এসে আমার পাশে শুয়ে পড়ে আমাকে জড়িয়ে ধরলো। আমিও মাকে জড়িয়ে ধরে কিস করতে মায়ের পাছাটা টিপতে শুরু করলাম। মা আমার লুঙ্গিটা খুলে ধোনটা বের করে খেলতে লাগলো।

কিছুক্ষণ পর আমি মাকে ল্যাংটো করে দিয়ে মায়ের গুদের ফুটোটা চুষতে লাগলাম। মা সুখে আমার মাথাটা তার গুদের সাথে চেপে ধরলো। আমি মায়ের দুহাত দিয়ে দু-পা  ফাঁক করে ধরার জন্য ইশারা করলাম, মা পাছাটা টেনে ধরলো, মায়ের গুদের ফুটোটা অল্প একটু খুলে গেলো।

এবার আমি জিভটা গুদের ভেতরে ঢুকিয়ে দিতেই মা আহহহ……….. উহহহহমমমমমম……. সোনা আমার, খুব ভাল লাগছে সোনা, আহহহ…… উহহহমমম….. করে শীৎকার শুরু করলো।
কিছুক্ষণ গুদ চোষার পর আমি জিভটা বের করে মায়ের পোঁদের ফটোর উপর একদলা থুতু দিয়ে প্রথমে একটা আঙুল তারপর দুটো আঙুল ঢুকিয়ে দিয়ে ইন আউট শুরু করলাম।
মায়ের ফুটোটা কালকের তুলনায় আজকে একটু ঢিলে মনে হলো।

কিছুক্ষণ পোঁদে আঙলী করার পর দুটো আঙুল দিয়ে মায়ের গুদের ফুটোটা টেনে ফাঁক করে দিলাম। ফুটোটা বেশ হা হয়ে গেল, ভেতরটা একেবারে টুকটুকে লাল আর থরে থরে পাপড়ি দিয়ে সাজানো ।

এরপর হাত সরিয়ে নিতেই আবার আস্তে আস্তে ফুটোটা বন্ধ হয়ে হালকা কুচকে গেল। আমি আর দেরী না করে আমার ধোনে কিছুটা থুতু লাগিয়ে গুদে পচ করে বাড়াটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম । মা ও পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল । গুদের ভিতরে খুব গরম আর কি নরম গুদ যেনো একদলা মাখনে ধোনটা ঢুকে আছে । আমি ঘপাত ঘপাত করে কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম। মাও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা দোলাতে লাগলো ।

কিছুক্ষন পর আমি বাড়াটা গুদ থেকে বের করে পোঁদের ফুটোতে ঢোকাতে গেলাম মা আগে একটু অলিভ অয়েল লাগাতে বললো।

তারপর অলিভ অয়েলটা নিয়ে মায়ের পোঁদের ফুটোতে ও আমার ধোনে মেখে ধোনটা মায়ের পোঁদে পচ করে ঢুকিয়ে দিলাম। প্রথম ধাক্কাতেই অর্ধেকটা মায়ের পোঁদের টাইট ফুটোর মধ্যে ঢুকে গেল। মা ব্যাথায় আহহহহহহহহ…............ করে উঠলো। কিছুক্ষন আস্তে আস্তে অর্ধেক ধোন দিয়েই চুদতে চুদতে তারপর সজোরে এক ধাক্কা মেরে সম্পূর্ণ ধোনটা মায়ের পোঁদের গভীরে গেঁথে দিলাম। মা ব্যাথায় চিৎকার করে উঠে বললো-------- আহহহহহ সোনা একটু আস্তে আস্তে কর, খুব ব্যাথা করছে।

আমি-------মা এখনই তোমার ব্যাথা ঠিক হয়ে যাবে বলে আস্তে আস্তে মায়ের পোঁদটা চুদতে লাগলাম। কিছুক্ষণ পরে মাও সুখে শীৎকার করতে লাগলো।

প্রায় ২০ মিনিট ধরে লাগাতার পিস্টনের মতো মায়ের পোঁদ মেরে তারপর মাল ফেলার আগে মাকে কোথায় ফেলবো জিজ্ঞেস করতে মা গুদে ফেলতে বলল । আমি আর দেরী না করে পোঁদ থেকে ধোনটা বের করে এক ঠাপে গুদে ঢুকিয়ে কয়েকটা ঠাপ মেরে চিরিক চিরিক করে এককাপ গরম থকথকে মাল দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।
মাও পোঁদটা তুলে ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

বীর্যপাতের একটু পরেই গুদ থেকে ধোনটা বের করে মায়ের পাশে শুয়ে পরলাম ।

এরপর মা আমাকে জড়িয়ে ধরে কিস দিতে লাগলো আর আমি ও মাকে চুমু খেয়ে আদর করতে লাগলাম । তারপর আমরা উঠে একসাথে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আবারও জড়াজড়ি করে শুয়ে পড়লাম।

আমি-------মা ব্যাথা পেয়েছো?

মা---------না সোনা কালকের তুলনায় আজকে তো ব্যাথা মনেই হয়নি।

আমি-------কালকে তোমাকে অনেক ব্যাথা দিয়েছি, তাই না মা?

মা------- সোনা তোর সুখের জন্য আমি এর চেয়ে কয়েকশত গুন ব্যাথা সহ্য করতে প্রস্তুত আছি।

আমি মাকে চুমু দিয়ে বললাম------আমার সোনা মা, আমার লক্ষী মা। মা, আমি তোমার সাথে রোজ এরকম মজা করতে চাই অনেক সুখ দিতে চাই বলে মাকে চুমু খেতে লাগলাম ।

মা ------কর সোনা তোর যতো খুশি আমাকে নিয়ে তুই মজা কর এখন থেকে আমি শুধু তোর
বলে আমার ঠোঁট, জিভ চেটে চুষে খেতে লাগলো ।।
আমি ও মায়ের ঠোঁট জিভ চুষে চেটে মুখে গলাতে কিস করে মাকে আবার গরম করে দিলাম ।

এইভাবে কিছুক্ষণ দুজন দুজনকে পাগলের মতো কিস, সাক করতে করতে আমরা আবারও উত্তেজিত হয়ে গেলাম। এবার আমি মায়ের গুদের মধ্যে এক ধাক্কায় আমার ৮ইঞ্চি ধোনটা ঢুকিয়ে বিভিন্ন পজিশনে মাকে প্রায় কুড়ি মিনিটের মত চুদতে চুদতে শেষে চিরিক চিরিক করে গুদের ভেতরে মাল ঢেলে দিয়ে মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

সকাল সাড়ে সাতটায় এক সাথে আমারদের মা-ছেলের ঘুম ভেঙ্গে গেলো। আমি তখন মাকে একবার চুদতে চাইলাম ।

মা বললো--------সোনা তোর অফিসে দেরী হয়ে যাবে।

আমি--------মা ওসব পরে দেখা যাবে, এখন তোমাকে একবার চুদতে পারলে আমার দিনটা ভাল কাটবে বলে, মায়ের নাইটিটা ও প্যান্টিটা একটানে খুলে ছুড়ে ফেললাম।

মা------- ঠিক আছে সোনা কিন্তু বেশি সময় নিস না, তাড়াতাড়ি কর।

আমি-------হ্যা মা, এখন বেশি সময় নেবো না, বলে আমার ধোনে থুতু মাখিয়ে মায়ের গুদের সেট করে এক ঠাপে ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা আহহ…. করে উঠলো, তারপর কিছুক্ষণ মাকে সোজা ভাবে লাগিয়ে ধোন গুদে ঢোকানো অবস্থায় মাকে কোলে তুলে নিলাম।

মা আমার গলা জড়িয়ে ধরে সাপোর্ট নিলো। তারপর মাকে কোলে তুলে চুদতে লাগলাম। কোলে তুলে চোদায় মা খুব মজা পাচ্ছে, আর আমার ঠোঁটে চুমু খাচ্ছে । কোলে তুলে কিছুক্ষণ চোদার পর মাকে বিছানার উপর ডগি স্টাইলে শুইয়ে আমি ফ্লোরে দাড়িয়ে পেছন থেকে ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে চুদতে চুদতে একটা আঙুল মায়ের পোঁদের ফুটোতে ঢুকিয়ে দিলাম। পোঁদের ফুটোটা এখন বেশ আলগা লাগছে ।

মায়ের গুদের মরণ কামড়ে আমার ধোনটা মায়ের গুদের ভিতরে ঝটকা মেরে উঠতে লাগলো, আর মা আহহহ….. উহহহহ… করতে লাগলো। আমি উত্তেজনার শেষ প্রহরে চলে এলাম। আমি মায়ের পোঁদের ফুটোতে আঙুল ঢুকিয়ে একসাথে গুদ ও পোঁদ চুদতে শুরু করলাম।

মায়ের গুদ পোঁদে একসঙ্গে দুটো চোদন খেয়ে মা গুদ দিয়ে ধোনটাকে মরণ কামড় দিতেই আমি আর মাল ধরে রাখতে পারলাম না । শেষ  কয়েকটা লম্বা লম্বা ঠাপ দেওয়ার পর শেষে ধোনটা মায়ের বাচ্চাদানিতে ঠেকিয়ে ঝাঁকুনি দিতে দিতে আমার তাজা গরম বীর্য মায়ের বাচ্চাদানিতে ঢেলে দিলাম, এদিকে আঙুল দিয়ে মায়ের পোঁদে চোদা চালিয়ে যাচ্ছি ।

মাও সুখে পোঁদটা ঝাঁকুনি দিতে দিতে জোরে শিত্কার দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

কিছুক্ষণ পর ধোন আর আঙুলটা একসাথে বের করে নিয়ে মায়ের পাশে শুয়ে হাঁফাতে লাগলাম ।

একটু পর মা আমাকে উঠিয়ে দিয়ে
বললো ---- এই সোনা তাড়াতাড়ি ফ্রেস হয়ে নে, অলরেডি সোয়া আটটা বেজে গেছে ।
আমি বাথরুমে গিয়ে ভালো ভাবে স্নান করে অফিসের জন্য রেডি হয়ে গেলাম।

মা বললো---------এই খোকা যাবার পথে বাইরে টিফিন খেয়ে নিস, সময়ের অভাবে আজকে তোর জন্য খাবার তৈরী করতে পারলাম না।

আমি-------- আরে মা তুমি কোন চিন্তা করো না, তুমি সকাল সকাল যা গরম গরম খাবার আমাকে খাইয়ে দিয়েছো, আজকে কেন, আগামী এক সপ্তাহ আমার না খেলেও চলে যাবে।

মা আমার কথা শুনে মিষ্টি করে হেসে দিয়ে আমাকে জড়িয়ে কপালে চুমু দিয়ে বিদায় দিলো।

এভাবেই আমাদের মা-ছেলের দিনগুলো কেটে যেতে লাগলো, দেখতে দেখতে দশ দিন পার হয়ে গেলো। এই দশ দিনেই আমি আমার স্বপ্নের রানী আমার সেক্স দেবী, আমার মায়ের ডবকা সেক্সি উচু পোঁদটা কম করে দশবার মেরেছি, আর মায়ের ডবকা পোঁদের মধ্যেই আমি আমার স্বর্গ খুজে পেয়েছি ।
আর কতোবার যে মায়ের গুদ মেরে গুদে বীর্যপাত করেছি তার হিসাব নেই। মাও পোঁদ তুলে তুলে ধরে বিচির পুরো বীর্যের শেষ ফোঁটাটাও বাচ্ছাদানিতে ঢুকিয়ে নিয়েছে ।

মনে মনে ভাবছি যে মা নিয়মিত গর্ভনিরোধক পিল না খেলে নির্ঘাত মায়ের পেটে বাচ্ছা এসে যেতো ।

যাইহোক আমরা দুজন মা - ছেলে এখন দুটি দেহ একটি মন হয়ে গেছি।

এর মধ্যে নেহাকে ফোন করে জেনেছি ও আরও এক সপ্তাহ দার্জিলিং থাকবে, তখন আমি নেহাকে বললাম ----- জানো আরও ৫দিন পরে আমার ছুটি হবে তখন মাকে নিয়ে ব্যাঙ্গালোর যাবো।

নেহা--------সোনা তোমাকে ছেড়ে এই কয়েকদিন থাকতেই আমার খুব কষ্ট হচ্ছে, আরও এতোদিন কিভাবে থাকবো বলো ।

আমি-------- তাহলে আমি ব্যাঙ্গালোরের প্লানটা বাতিল করে দিই, আরও কয়েকদিন পরে না হয় মাকে নিয়ে যাবো।

নেহা --------না না সোনা, আগের মায়ের চিকিৎসা তারপর অন্য কিছু। আমার কষ্ট হলেও আমি সহ্য করে থাকতে পারবো।

আমি--------কিন্তু সোনা , আমি কিভাবে থাকবো বলো ???????

নেহা---------সোনা আমার, মায়ের কথা চিন্তা করে আর কয়েকটা দিন ধৈয্য ধরে থাকো ।

আমি---------ঠিক আছে তুমি যখন বলছো, পরে কিন্তু সুদে-আসলে দিতে হবে।

নেহা---------ঠিক আছে বাবা তুমি যেভাবে আমাকে চাইবে, আমি সেভাবেই তৈরী আছি তোমার জন্য।

আমি ----------আচ্ছা তুমি কি বাড়ীতে চলে আসবে ???????

নেহা------- তুমি আর মা বাড়ীতে থাকবে না, আমার একা একা থাকতে কষ্ট হবে, তুমি যদি কিছু মনে না করো, তাহলে আমি আরও কয়েকটা দিন এখানে থেকে তোমরা ফিরে আসার আগের দিন বাড়ীতে যাবো।

আমি --------ঠিক আছে সোনা, তুমি যেটা ভাল মনে করো সেটাই হবে। ভাল থেকো সোনা বাই।

নেহা --------উহহহহমমমমমমম বাই সোনা ।

নেহাকে মানাতে পেরেছি ভেবে আমি মনে মনে খুবই খুশি হলাম। আমরা মা-ছেলে আরও পাঁচটা দিন বাড়ীতে আমাদের ভালবাসার ফুল ফুটোতে থাকলাম। বেডরুম, সোফা, কিচেন, বাথরুম, বেলকনি ডাইনিং রুম এমন কোন জায়গা নেই যেখানে আমি আর মা মিলে চোদাচুদি করিনি। আমার পোঁদ মারা খেতে খেতে মায়ের পাছাটা দিনে দিনে আরও আকর্ষনীয় হয়ে উঠছে, আর শরীরটাও আগের থেকে অনেক সেক্সি হয়েছে।
আমাদের মা-ছেলে দুজনকে কোন অপরিচিত লোক দেখলে স্বামী স্ত্রীই ভাববে। তাদের কোন ভাবেই বিশ্বাস করাতে পারবো না যে, আমরা মা-ছেলে।

দেখতে দেখতে আরও পাঁচ দিন কেটে গেল, এর মধ্যে অসংখ্যবার মায়ের গুদ পোঁদ মেরে হোড় করে দিয়েছি। এখন মায়ের পোঁদ মারতে আমার কোন কষ্ট হয়না, মাও সামান্যতম ব্যাথা অনুভব করে না। আমি পোঁদ মারলে মাও এখন খুব মজা পায় ও এইভাবে চোদন খেতে ভালবাসে, মা নিজে থেকেই আমাকে পোঁদ মারার জন্য বলে।
আবার মাঝে মাঝে আমি যখন চিৎ হয়ে শুয়ে মাকে উপরে এসে ঢোকাতে বলি, মা তখন আমাকে অবাক করে দিয়ে আমার ধোনটায় থুতু দিয়ে গুদে না ঢুকিয়ে তার পোঁদের ফুটোতে ঢুকিয়ে নেয় আর পোঁদ ভরে মাল নিয়ে তবেই আমাকে ছাড়ে ।

এভাবে আমরা মা ছেলে আদর,সেক্স, চোদাচুদি  করতে করতে আমাদের গোয়াতে যাবার সময় হয়ে এলো।
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#11
যাবার দিন সকালের ফ্লাইটে আমি আর মা গোয়াতে পৌঁছে গেলাম, হোটেল আগেই বুকিং করে রেখেছিলাম। গোয়া পৌছে আমি নেহাকে ফোন করে বললাম আমরা ঠিকঠাক ব্যাঙ্গালোর পৌঁছে গেছি, তুমি কোন চিন্তা করো না, তারপর মাকে রিসিপশনে বসিয়ে আমি চেক ইন করতে গেলাম। হোটেলে আমরা স্বামী-স্ত্রী পরিচয় দিলাম। হোটেল ম্যানেজার মাকে দেখে চোখ দিয়ে গিলে খেতে লাগলো।

আমি ম্যানেজারকে বললাম-----কি ব্যাপার মশাই, এমন হা করে কি দেখছেন ?????

ম্যানেজার বললো-------স্যার, এখানে তো বেশিরভাগ বিদেশী পর্যটক আসে, ওদের অর্ধনগ্ন দেখেও তেমন একটা ফিলিংস আসে না, কিন্তু আপনার স্ত্রীর মতো সুন্দর দেশী বউ এখানে তেমন একটা দেখাই যায় না।

আমিও মজা করে ম্যানেজারকে
বললাম------আমার স্ত্রী কি সত্যিই সুন্দর?

ম্যানেজার বললো-------স্যার কিছু মনে করবেন না, এই হোটেলে প্রায় ৬০ জোড়া কাপল আছে, কিন্তু আপনার স্ত্রীর মতো হট আর সেক্সি বউ একটাও নেই।

আমি--------তাহলে তো বলতে হবে আমি খুব ভাগ্যবান।

ম্যানেজার------- হ্যা স্যার, আপনি অবশ্যই ভাগ্যবান।

আমি আর কথা না বাড়িয়ে ম্যানেজারের কাছ থেকে চাবি নিয়ে মাকে সাথে করে চলে এলাম। ম্যানেজারের কথা ভেবে নিজেকে খুবই গর্বিত মনে হলো। সত্যিই আমি ভাগ্যবান। তা না হলে এরকম একটা সেক্সি মায়ের পেটে আমার জন্ম হতো না, আর সেই মাকেই বিয়ে করে তার সাথে যৌনতার শেষ সীমানায় পৌছানো ও সম্ভব হতো না। মনে মনে সৃষ্টিকর্তাকে ধন্যবান জানালাম।

রুমে ঢুকে মাকে ম্যানেজারের কথাগুলো বললাম, শুনে মা লজ্জায় লাল হয়ে গেলো। আমি আর মা ফ্রেশ হয়ে লাঞ্চ করে বিছানায় শুয়ে একটু ঘুমিয়ে নিলাম। তারপর মাকে নিয়ে আমি বাইরে বিচে একটু ঘুরতে গেলাম। মা আজকে স্যালোয়ার কামিজ পরেছে, এতে মায়ের উঁচু পাছাটা আরও খানিকটা বেরিয়ে গেছে। বীচে বেশিরভাগ মেয়েরাই বিকিনি পরে রয়েছে। তারপর সবার নজর আমার মায়ের উচু হয়ে থাকা সেক্সি পাছার দিকে।

দুটো ছেলে তো মায়ের উচু পাছা টা দেখতে বলতে লাগলো------দোস্ত কিয়া গান্ড হে শালী কি। লান্ড খাড়া হো গেয়া।

অপর বন্ধু বললো------সাচ দোস্ত, মাস্ট গান্ড শালীকি, দিল করতা হে আভি যাকে লান্ড ডাল দু।
মা শুনতে পেয়ে আমার হাত ধরে
বললো-----সোনা এখানে আমার ভাল লাগছে না, চল হোটেলে ফিরে যাই।

আমি মজা করে বললাম -------মা তোমার যা সেক্সি ডবকা আর উচু পাছা, সেটা দেখে সবারই ধোনটা খাড়া হয়ে যাচ্ছে, আমার কিন্তু এসব শুনতে মজাই লাগছে।

মা-------অন্য কারোও মুখে ওসব শুনতে আমার একদম ভালো লাগে না সোনা, আমি শুধু তোর মুখ থেকে এসব শুনতে চাই।

আমি-------মা চলো, আমরা ওখানে ছাতার নিচে গিয়ে বসি বলতেই মা রাজী হয়ে গেলো । আমি আর মা দুজন পাশাপাশি বসে সাগরের ঢেউ উপভোগ করতে লাগলাম, মা আমার কাঁধে মাথা রেখে সাগরের ঢেউ দেখছে, হাজার হাজার লোক তখন জলে নেমে সাগরের ঢেউ উপভোগ করছে।

এরপর আমি মাকে নিয়ে জলে নামতে গেলাম, মা প্রথমে বাধা দিলেও আমার হাত ধরে জলেতে নেমে এলো। যখনও সাগরের ঢেউ আমাদের উপর আছড়ে পড়ছে তখন মা ভয়ে আমাকে জড়িয়ে ধরছে, আমি মাকে জড়িয়ে ধরে কিস করতে মায়ের পাছাটা টিপে দিতে ভুলছি না। গোয়াতে এসব কমন, যে যা খুশি করছে, কেউ কাউকে দেখছে না বা কাউকে কেউ নিষেধ বা ডিস্টার্বও করছে না।
আমার ধোনটা এর মধ্যে শক্ত হয়ে গেছে। মাকে প্যান্টের উপর দিয়ে আমার ধোনটা হাতে ধরিয়ে  দিলাম। মা একটু টিপে দিলো, আমি মায়ের স্যালোয়ার প্যান্টির উপর দিয়ে মায়ের গুদে হাত দিয়ে সাগরের ঢেউ আর সুর্য অস্ত যাওয়া উপভোগ করতে লাগলাম। কিছুক্ষণের মধ্যে সূর্য ডুবে গিয়ে চারিদিকে অন্ধকার হতে লাগলো। আমিও মাকে নিয়ে হোটেলে চলে এলাম।

হোটেলে এসে ফ্রেশ হয়ে মাকে জড়িয়ে ধরে কিস, সাক টেপাটিপি করতে করতে টিভি দেখতে লাগলাম। রাত ১০টা ডিনার সেরে মাকে নিয়ে বিছানায় চলে এলাম। তারপর দুজন দুজনকে ল্যাংটো করে দিয়ে একে অপরকে চুমু দিতে লাগলাম।
মা অনেকক্ষণ ধরে আমার ধোনটাকে আদর করে দিলো। আমিও মায়ের পায়ের নিচে থেকে শুরু করে মাথা পর্যন্ত প্রতিটা ইঞ্চি চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম।

এরপর কিছুক্ষণ মায়ের গুদটা চুষে তারপর পোঁদের গভীরে ধোন ঢুকিয়ে মাকে চুদতে থাকলাম। মা সুখের শীৎকার করতে করতে আমার কাছে পোঁদ মারা খেতে লাগলো।
কিছুক্ষণ পোঁদ মারার পর মায়ের পোঁদ থেকে ধোনটা বের করে মায়ের মুখে পুরে দিলাম, মা আমার ধোনটা চুষে দিতে লাগলো। আমি ধোনটা চোষাতে চোষাতে মায়ের মুখের মধ্যে আমার মাল ঢেলে দিলাম। মা, আনন্দের সাথে আমার মাল টুকু চেটে পুটে খেয়ে নিলো।

ওই রাতে আরো একবার মায়ের গুদ মেরে তারপর মায়ের পোঁদ মারলাম ও পোঁদে বীর্যপাত করে দুজনে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

সকালে মায়ের আগে ঘুম থেকে উঠে মাকে চুমু খেতে খেতে গরম করে গুদে বাড়াটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম । মাও সকালের চোদন উপভোগ করতে লাগল । মাকে প্রথমে চিত করে শুইয়ে দশ মিনিট মাই টিপতে টিপতে চুদে তারপর ডগি স্টাইলে আরো দশ মিনিট চুদে শেষে ঝলকে ঝলকে মায়ের বাচ্ছাদানিতে এককাপ বীর্যপাত করে মায়ের পিঠে নেতিয়ে পরলাম ।

এইভাবে মা ছেলে সারাদিন ইচ্ছামতো চোদাচুদি  করতে করতে আমাদের দিনটা পার হয়ে গেলো।

রাতে নেহা ফোন করে মায়ের অবস্থা জানতে চাইলো আমি নেহাকে বললাম-----ডাক্তার সব কিছু দেখে বলছে মা আস্তে আস্তে ঠিক হয়ে যাচ্ছে। মাকে সবসময় স্বাভাবিক ও হাসি খুশির মধ্যে রাখতে হবে।

শুনে নেহা স্বস্তির নিশ্বাস নিয়ে বললো ----- তুমি মায়ের খেয়াল রোখো, মাকে সব সময় হাসিখুশিতে রেখো, মায়ের যেন কোন কষ্ট না হয় ।
আমি-------তুমি কোন চিন্তা করো না সোনা, মাকে আমি সবসময় হাসি খুশিতেই রেখেছি, এখন মায়ের এতটুকু কষ্টও হয়না, তুমি বাড়ীতে এসে মাকে দেখলেই বুঝতে পারবে মা কতো পরিবর্তন হয়ে গেছে।

তারপর নেহার সাথে আরও কিছুক্ষন কথা বলে ফোনটা কেটে দিলাম। গোয়াতে আমরা এক সপ্তাহ ছিলাম। এই এক সপ্তাহে আমরা হোটেল থেকে তেমন একটা বের হয়নি। সারাদিন শুধু ভালবাসা আর উদ্দাম যৌনতাতেই কেটে গেছে।
এই উদ্যোম চোদাচুদি মা-ছেলের ভালবাসাকে একটা অন্য মাত্রা দিয়েছে যা কেউ ভাবতে ও পারবে না।

এদিকে পোঁদ চোদা খেতে খেতে মায়ের এখন এমন নেশা ধরে গেছে যে, প্রতিদিন তার গুদে ধোন না নিলেও চলবে কিন্তু একবার পোঁদ মারা না খেলে তার চলবে না। আমি সমান তালে মায়ের গুদ পোঁদ চুদে চুদে দিন-রাত এক করে দিতে লাগলাম।

হোটেলে আমাদের মা-ছেলের বিভিন্ন আসনে চোদাচুদি, পোঁদ মারা, মায়ের সাথে আমার চরম উত্তেজক যৌনতা আমাদের ভালবাসায় একটা ভিন্ন মাত্রা যোগ করলো।

আমরা মা-ছেলে দিন-রাত এক করে খুব ইনজয় করলাম। তারপর আমাদের বাড়ী ফেরার সময় এলো। সকালের ফ্লাইটে বাড়ী এসে নেহাকে ফোন করলাম। নেহা জানালো যে, সে আগামীকাল সকালে আসবে। বাড়ীতে ফিরে সারা-দিন---সারা-রাত ধরে আমরা মা-ছেলে খুব চোদাচুদি করলাম।

পরদিন দুপুরের দিকে নেহা বাড়ীতে এসে মাকে দেখে বিশেষ করে মায়ের স্যালোয়ার কামিজ পরা দেখে অবাক হয়ে রইলো।

নেহা বললো --------ও মা, আপনি এই ড্রেস পরেছেন, আমার তো বিশ্বাসই হচ্ছে না, আগে আমি কতবার এইসব ড্রেস পরতে বলেছি কিন্তু আপনি কখনও রাজী হননি, আর এখন হঠাৎ করে আপনাকে এই ড্রেসে দেখে আমি তো বিশ্বাসই করতে পারছি না।

মা ------- বউমা আমারও এই ড্রেস পরতে ইচ্ছে করতো, কিন্তু আমার ছেলে কি মনে করবে এটা ভেবে আমি কখনও পরিনি, কিন্তু ব্যাঙ্গালোরে যাওয়ার পর একদিন মার্কেটিং এ গিয়ে তোমার জন্য স্যালোয়ার কামিজ দেখতে দেখতে খোকা আমাকে বললো ----- মা তুমিও তো এসব পরতে পারো, এগুলো পরলে তোমাকে আরও ভাল দেখাবে।  আমি ওকে নিষেধ করা সত্ত্বেও আমার জন্য এগুলো নিয়ে নিল।

নেহা --------মা যাই বলুন এই ড্রেসে আপনাকে সত্যিই খুব সুন্দর লাগছে। এখন কেউ যদি এইভাবে আমাকে আর আপনাকে দেখে তাহলে বিশ্বাসই করবে না যে, আমরা বউ-শ্বাশুড়ী, সবাই মনে করবে আমরা দুই বোন।

মা লজ্জা পেয়ে বললো --------যাহহহহহহহ বউমা, তুমি খুব দুষ্টু হয়ে গেছো।

নেহা -------- সত্যিই মা, আপনার ছেলেকে ডেকে জিজ্ঞাসা করুন বলে নেহা আমাকে ডেকে নিয়ে মায়ের পাশে দাড়িয়ে বললো -------- এই দেখো তো আমাদেরকে বউ-শ্বাশুড়ীর মতো লাগছে কিনা?

আমি------- মা, সত্যিই তোমাকে আর নেহাকে দেখে কেউ বউ-শ্বাশুড়ী বলতে পারবে না।

নেহা--------দেখলেন তো মা, সত্যিই আপনাকে আগের থেকে অনেক সুন্দর লাগছে। এখন থেকে আপনি নিয়মিত এসব ড্রেস পরবেন, আর আপনার সাদা শাড়ী আর ম্যাক্সিগুলো আমি এখনই একসাথে করে বক্সে ঢুকিয়ে তালা মেরে রাখছি।

মা --------- উফফফফ বউমা তোমাদের নিয়ে আর পারা যাবে না, বাইরের লোকে আমাকে এই ড্রেসে দেখলে কি বলবে বলো?

নেহা -------মা আপনি ওসব নিয়ে একদম চিন্তা করবেন না, এ যুগে এখন আর কেউ কাউকে নিয়ে পড়ে নেই, সবাই যার যার কাজ নিয়েই ব্যস্থ থাকে। আর যে যাই বলুক না, কেন আপনি এখন থেকে এই ড্রেস পরবেন, এটাই আমার শেষ কথা।

তারপর নেহা আমাকে বলল ------তুমি আজকেই মাকে নিয়ে মার্কেটে গিয়ে মায়ের জন্য ভাল দেখে আরো অনেকগুলো ড্রেস নিয়ে আসবে।

মা------- বউমা, আমি খুব ক্লান্ত বাইরে যেতে পারবো না।

নেহা--------ঠিক আছে মা, তাহলে আমি আপনার ছেলের সাথে গিয়ে নিয়ে আসবো।

মা--------- আচ্ছা বউমা এবার তুমি ফ্রেশ হয়ে রেস্ট নাও, আমিও আমার রুমে গিয়ে একটু ঘুমিয়ে রেস্ট নিই বলে চলে গেলো।

আমি নেহাকে নিয়ে রুমে এলাম। এরপর দুজন দুজনকে জড়িয়ে ধরে কিস, সাক টেপাটিপি করতে করতে নেহাকে বললাম------- এই সোনা এখন একবার দাওনা।

নেহা-------না এখন না, মা বাড়ীতে আছে, যা করার রাতে করবে, আমিও তোমাকে নেওয়ার জন্য পাগল হয়ে আছি সোনা

আমি -------ঠিক আছে , রাতে কিন্তু দুটোই দিতে হবে।

নেহা --------দুটো মানে ???????

আমি ------দুটো বোঝো না, দুটো মানে হলো একটা তোমার সামনে আর একটা তোমার পিছনে।

আমার কথা শুনে নেহা হেসে উঠে
বললো -----ঠিক আছে সোনা, রাতে তুমি দুটোই পাবে, এখন আমি একটু তোমাকে জড়িয়ে ধরে ঘুমোবো। সন্ধ্যায় মার্কেটে গিয়ে মায়ের জন্য ড্রেস কিনতে হবে বলে নেহা আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরল।

সন্ধ্যায় আমি আর নেহা মার্কেটে গিয়ে নেহা ও মায়ের জন্য অনেকগুলো ড্রেস নিলাম। তারপর বাড়ি ফিরে নেহা ফ্রেস হয়ে কিচেনে গেল, আমি মায়ের রুমে গেলাম। গিয়েই মাকে জড়িয়ে চুমু দিতে দিতে মায়ের সেক্সি উঁচু পাছাটা টিপতে লাগলাম।

মা বললো ------সোনা, তুই আজকে সারারাত নেহাকে সময় দিবি, মেয়েটা অনেকদিন পর তোকে পেয়ে খুশিতে ওর মনটা ভরে উঠেছে।

আমি ------কিন্তু মা আমি তোমাকে একবার না করতে পারলে আমার তো ঘুম আসবে না।

মা -------সোনা, একটা দিনই তো, কালকে না হয় আমাকে করিস, আর এই কয়েকদিনের ধকলে সত্যিই আমার সবকিছু ব্যাথা করে দিয়েছিস, মাকে একটা দিন একটু রেস্ট নিতে দিবি না?

আমি -------ঠিক আছে মা, কাল আমার কিন্তু চাই ই চাই।

মা হেসে -------ঠিক আছে সোনা, কাল পাবি বলে আমার কপালে চুমু দিয়ে যেতে বললো। আমি খাড়া ধোনটা ধরে কিচেনে এসে পেছন থেকে নেহাকে জড়িয়ে ধরে শক্ত ধোনটা নেহার পাছার খাঁজে ঢুকিয়ে জড়িয়ে ধরলাম। নেহা চমকে উঠলো পিছনে ফিরে আমাকে দেখে মিষ্টি করে হেসে দিলো।

নেহা আমার ধোনটা লুঙ্গির উপর দিয়ে তার নরম হাতে ধরে বললো ----- আর একটু ধৈয্য ধরো সোনা ।

আমি নেহার দুটো মাই টিপতে টিপতে
বললাম ---- আর তো সহ্য করতে পারছি না সোনা তুমি তাড়াতাড়ি কাজ শেষ করো।

নেহা-------ঠিক আছে তুমি ড্রইং রুমে গিয়ে টিভি দেখতে থাকো, ততক্ষণে আমি হাতের কাজগুলো শেষ করে খাবার লাগিয়ে দিই, তুমি এখানে থাকলে আমার কিন্তু আরও দেরী হবে।

এরপর নেহাকে ছেড়ে দিয়ে ড্রইং রুমে এসে টিভি দেখতে লাগলাম।

কিছুক্ষণ পর নেহা মাকে আর আমাকে ডাইনিং এ যেতে বললো। ডিনার শেষে মা তার রুমে গিয়ে শুয়ে পড়লো, আর আমি নেহাকে নিয়ে আমার রুমে চলে এলাম। রুমে এসেই নেহাকে ল্যাংটো করে নিজেও ল্যাংটো হলাম। তারপর একে অপরের গুদ বাড়া চুষে দিয়ে আমি আমার ধোনটা নেহার গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলাম। নেহার গুদে ধোন ঢুকতেই ও উত্তেজিত হয়ে আহহহহহহহ… করে শিতকার দিয়ে উঠলো।

অনেকদিন পর নেহার গুদে ধোন ঢুকছে তাই নেহার গুদটা বেশ টাইট মনে হলো । মায়ের গুদটা চুদে চুদে এখন একটু ঢিলে লাগে কিন্তু নেহার কম বয়সের গুদ তাই ভালোই টাইট লাগছে আর চুদেও খুব আরাম পাচ্ছি ।

আমি নেহার মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে বদলে বদলে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । নেহা ও দুপা পেঁচিয়ে আমার কোমরটা কাঁচি দিয়ে চেপে ধরে তলঠাপ দিতে লাগল । গুদে রস ভরে হরহর করছে আর ধোনটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।

আমি আয়েশ করে মাইদুটো টিপতে টিপতে বোঁটাটাকে চুষে খেতে খেতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে চুদতে থাকলাম । নেহা উত্তেজিত হয়ে শিতকার দিতে দিতে মাথাটা এপাশ-ওপাশ করছে । মাঝে মাঝে নেহা গুদের পাঁপড়িগুলো দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

প্রায় ২০ মিনিট নেহাকে বিভিন্ন পজিশনে চুদে শেষে নেহাকে মাল ফেলার কথা জিজ্ঞেস করতে নেহা মাল ভেতরেই ফেলতে বলল ।

আমি শেষ কয়েকটা ঠাপ মেরে ধোনটাকে  গুদের ভিতরে ঠেসে ধরে নেহার একদম বাচ্ছাদানিতে গরম থকথকে এককাপ মাল ঢেলে দিলাম।

নেহার গুদে গরম গরম মাল পরতেই নেহা গুদ দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে ঝাঁকুনি দিতে দিতে কেঁপে উঠে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পরলো আর জোরে জোরে হাঁপাতে লাগল ।

কিছুক্ষণ পর নেহা আমার ধোনটা চুষে পরিস্কার করে দিলো। তারপর আমরা একে অপরকে জড়িয়ে ধরে আদর করলাম।

আমি নেহার পাছা টিপতে টিপতে
বললাম ----কি সোনা এটা দেবে না?

নেহা -----আমি কি তোমাকে নিষেধ করেছি, নাও না ওটা।

আমি -------- তাহলে আমাকে রেডী করে দাও । তখন নেহা উঠে আমার ধোনটা চুষতে চুষতে কিছুক্ষণের মধ্যেই আবারও শক্ত করে দিলো ।

তারপর আমি নেহার পোঁদের ফুটোটা থুতু ভিজিয়ে দিয়ে আমার ধোনে কিছুটা থুথু মাখিয়ে ধোনটা নেহার টাইট ফুটোতে ঢুকিয়ে দিলাম। নেহা প্রথম প্রথম একটু ব্যাথা পেলেও কিছুক্ষণ ঠাপানোর পরে সুখে শীৎকার করতে লাগলো।
নেহার টাইট পোঁদটা মেরে খুব আরাম পাচ্ছি আর নেহাও খুব মজা নিচ্ছে ।

এরপর প্রায় আধা ঘন্টার মতো নেহার টাইট পোঁদটা মেরে ঝলকে ঝলকে পোঁদের ভিতরেই মাল ফেলে দিলাম।

তারপর দুজন বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে ল্যাংটো অবস্থাতেই একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম ।

পরেরদিন থেকে আবার স্বাভাবিক জীবন শুরু হলো। সকালে অফিস, সন্ধ্যায় বাড়ীতে গিয়ে সুযোগ পেলে মায়ের সাথে জড়াজড়ি, কিস, টেপাটিপি করা, রাতে ডিনার শেষে নেহার সাথে চোদাচুদি এবং নেহা ঘুমিয়ে গেলে মায়ের রুমে গিয়ে মায়ের সাথে চোদাচুদি করা চলতে থাকল।

কখনও কখনও সুযোগ পেলে অফিস থেকে ২/৩ ঘন্টার ছুটি নিয়ে বাড়ীতে এসে মায়ের সাথে চোদাচুদি করে নিতাম।

এর মধ্যে মায়ের ""মাসিক"" হয়ে গেল তাই মাকে চারদিন চুদতে পারলাম না কিন্তু ঐসময় আমি মায়ের দুধ পোঁদ টিপে চুষে চুমু খেয়ে আদর করে দিতাম আর মা আমার ধোনটা চুষে শেষে মাল মুখে নিয়ে পরম তৃপ্তিতে চেটে পুটে খেয়ে নিতো ।

এভাবেই আমার জীবন কেটে যাচ্ছিলো। নেহার ফাইনাল পরীক্ষাও এসে গেছে, পরীক্ষার সময় নেহা অনেক রাত জেগে পড়তো, তাই আমি রাতে মায়ের সাথে চোদাচুদি করার সুযোগ পেতাম না তবে দুপুর বেলা অফিস থেকে এসে সেটা পুষিয়ে নিতাম।

দেখতে দেখতে নেহার পরীক্ষা শেষ হয়ে গেলো। পরীক্ষা শেষে নেহা আমাকে নিয়ে তার বাবার বাড়ী বেড়াতে যেতে চাইলো। মাও আমাকে যাওয়ার জন্য বললো। আমি অফিস থেকে এক সপ্তাহের ছুটি নিয়ে বাড়ীতে এলাম নেহাকে বললাম ------ অফিসে খুব কাজের চাপ অনেক কষ্ট করে দুই দিনের ছুটি পেয়েছি।

নেহা বললো -------ঠিক আছে সোনা তুমি দুদিন থেকে চলে এসো, আমি আরও কয়েকদিন থেকে চলে আসবো। তারপর নেহাকে নিয়ে শ্বশুর বাড়ীতে গেলাম। আমার শ্বশুর-শ্বাশুড়ী আমাকে দেখে খুবই খুশি হলো। রাতে ডিনার শেষে নেহাকে নিয়ে শুয়ে পড়লাম।

আমি-------ভেবেছিলাম তোমার পরীক্ষা শেষে তোমাকে কয়েকদিন ইচ্ছা মতো করবো, কিন্তু তুমি এখানে চলে এলে।

নেহা -------- তুমি এখানেই করো না, তোমাকে কি কেউ নিষেধ করেছে?

আমি --------শ্বশুর বাড়ীতে কি আর ইচ্ছা মতো করা যায়। পাশে রুমেই তোমার বাবা-মা শুয়ে আছে, কোন শব্দ হলে ওনারা কি ভাববেন।

নেহা -------দূর বাবা মা যা ভাবার ভাববেন, বিয়ের পর তাদের মেয়ে জামাই কি করে সব বাবা মা তা জানেন।

আমি------- তারপরও সকালে ওনাদের সামনে মুখ দেখাতে আমার লজ্জা করবে।

নেহা-------দূর ওসব লজ্জা ছাড়ো, এখন তাড়াতাড়ি শুরু করো , সারাদিন গরম হয়ে আছি বলে আমার ধোনটা মুখ পুরে নিলো। আমিও গরম হয়ে গেলাম। তারপর নেহাকে চিত করে শুইয়ে দিয়ে বুকে উঠে গুদে ধোনটা ঢুকিয়ে ঘপাত ঘপাত করে চুদতে শুরু করলাম। নেহা ও পোঁদ তুলে তুলে ধরে পাছাটা দুলিয়ে চোদন খেতে লাগল ।

নেহার পোঁদটা মারার ইচ্ছা থাকলেও পাশের রুমের শ্বশুর-শাশুড়ীর কথা চিন্তা করে ইচ্ছাটা দমিয়ে রাখলাম।

প্রায় কুড়ি মিনিট নানা পজিশনে চুদে শেষে নেহার বাচ্ছাদানিতে বীর্যপাত করে হাঁফাতে লাগলাম ।

চোদাচুদির শেষে ফ্রেশ হয়ে এসে দুজন দুজনকে জড়িয়ে ধরে বিভিন্ন কথাবার্তা বলতে লাগলাম।

এক সময় নেহা আমাকে বলল------জানো তোমাকে আজ একটা কথা বললো?

আমি -------বলো সোনা, আমার কাছ থেকে কি তোমার অনুমতি নিতে হবে?

নেহা-------একটা বিশেষ কথা তো তাই অনুমতি নিলাম। শোনো না, আমার তো পরীক্ষা শেষ, আমি এবার মা হতে চাই।

আমি--------- আরে এতো ভালো কথা সোনা জানো আমিও বাবা হওয়ার জন্য উদগ্রিব হয়ে আছি।

আমার মুখে একথা শুনেই নেহা আমাকে কয়েকটি চুমু দিলো।

আমি----সোনা তুমি এখান থেকে বাড়ীতে যাওয়ার পর আমরা বাচ্ছা নেবার প্লান করবো।

নেহা ---------ঠিক আছে সোনা বলে আমার বুকে মাথা রেখে শুয়ে পড়লো।

আমি শ্বশুর বাড়ীতে দুদিন থেকে তারপর  অফিসে যাওয়ার অজুহাতে খুব ভোরে সবার কাছ থেকে বিদায় নিয়ে সোজা বাড়ীতে চলে এলাম।

মা আমাকে দেখে অবাক হলো। আমি মাকে সব কথা খুলে বললাম, মা সব শুনে আমাকে জড়িয়ে ধরে কপালে চুমু দিয়ে বলল ------সোনা, তুই ডাইনিং এ বস, আমি তোর জন্য খাবার আনছি।

আমি --------- আরে রাখো তোমার খাবার, আমার খাবার তো আমার সামনে বলে মায়ের কামিজটা খুলে দিলাম। মা ভিতরে একটা কালো রঙের ব্রা পরেছে, ব্রাটা মায়ের বড় বড় দুধের ভার সহ্য করতে পারছে না, মনে হচ্ছে এখনই ব্রাটা ছিড়ে মায়ের ডবকা দুধদুটো বের হয়ে আসবে। আমি ব্রার উপর দিয়ে এক নাগাড়ে মায়ের দুধের সৌন্দর্য উপভোগ করছি।

মা-------ওভাবে কি দেখছিস সোনা, মনে হচ্ছে ওটা তুই প্রথম দেখছিস।

আমি ------- উফফফফ সত্যি তোমাকে যতই দেখছি, ততই বিমোহিত হয়ে যাচ্ছি, দিন দিন তোমার রুপ যৌবন বেড়েই চলেছে মা। আর আমি আরও বেশি করে তোমাকে পাবার জন্য পাগল হয়ে যাচ্ছি। ব্রা তে আটকানে তোমার দুধদুটো সত্যিই অসাধারণ লাগছে মা।

মা ---------- থাক হয়েছে আর মায়ের শরীরের প্রশংসা করতে হবে না সোনা, এখন যেটা করবি সেটা মনোযোগ দিয়ে কর।

আমি এবার মায়ের পিছনে হাত দিয়ে ব্রার হুকটা খুলে দিলাম। আমার চোখের সামনে মায়ের দুধদুটো একটা ঝটকা খেল, মনে হলো অনেক দিনের বন্দীদশা থেকে তারা মুক্ত হয়েছে। আমি সাথে সাথে মায়ের একটা দুধ মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। মা আমার মাথাটা তার দুধের সাথে চেপে ধরলো। আমি পালা করে একটার পর একটা দুধ চুষে দিলাম। তারপর মায়ের বগলটা চেটে দিলাম।

এরপর মা আমার প্যান্টটা খুলে ধোনটা বের করে চুষতে লাগলো। একটু পর আমি মায়ের স্যালোয়ারটা খুলে দিলাম, মা ভেতরে প্যান্টি পরেনি। মায়ের গুদটা রসে জব জব করছে, মাকে সোফাতে বসিয়ে দিয়ে পাটা সোফার উপরে তুলে দিলাম। মায়ের গুদটা বোয়াল মাছের মুখের মতো হয়ে গেলো।
আমি আমার জিভটা যতদুর পর্যন্ত সম্ভব মায়ের গুদের ভিতরে ঢুকিয়ে দিলাম, মা আহহহ……ওহহ….. সোনা, কি সুখ দিচ্ছিস সোনা বলে শীৎকার করে উঠলো।

তারপর মাকে ডগি স্টাইলে বসিয়ে দিলাম, মা বুঝতে পেরে দু হাত দিয়ে পাছাটা ফাঁক করে ধরলো । আমি আমার জিভটা গুদের উপর দিয়ে চাটতে চাটতে নিয়ে গিয়ে পোঁদের ফুটোর ভিতরে ঢুকিয়ে দিলাম।
মা সুখে পাগল হয়ে গেল,বলল আহহহহ…… সোনা, উহহহমমমমম ….. এতো সুখ দিচ্ছিস কেন সোনা, আমি তো সহ্য করতে পারছি না সোনা, আহহহহ…. সোনা ভাল করে চুষে নে মায়ের পাছাটা সোনা বলে শীৎকার দিতে দিতে গুদের জল ছেড়ে দিলো।

তারপর আমি মায়ের পোঁদের ফুটো থেকে জিভটা বের করে ধোনটা পোঁদের ফুটোতে সেট করে এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম।

আমি --------আহহহহ…. মা…… তোমার পাছাটা আজকে আমাকে পাগল করে দিচ্ছে মা, তুমি যখন আমার সামনে দিয়ে হেঁটে যাও তখন তোমার এই সেক্সি উচু পাছার ঝলক দেখে আমি পাগল হয়ে যাই মা, আহহহহ লক্ষী মা আমার, আমার সেক্সি পাছাওয়ালা মা উহহহহহ মা আমার ধোনটা তোমার টাইট পাছা দিয়ে কামড়ে দাও মা বলে জোরে জোরে মায়ের পাছা চুদতে লাগলাম।

মা ----------- উহহহহহ……… সোনা ছেলে আমার, আমার সাত রাজার ধন, আমার মানিক আমার গুদ পোঁদের ভাতার আমিও তোর ধোনটা আমার পোঁদে নেওয়ার জন্য সবসময় পাগল হয়ে থাকি সোনা। পোঁদ মারলে যে এতো সুখ পাওয়া যায় আমি কল্পনাই করতে পারিনি সোনা। পৃথিবীতে তোর কাছে পাছা চোদা খাওয়ার মতো সুখ আমি জীবনে কিছুতেই পাইনি রে সোনা, আহহহহহ………. ওহহহহহমমমমমমা উমমমমমম………. নে সোনা, জোরে জোরে চোদ সোনা, তোর মায়ের পোঁদটা ফাটিয়ে ফেল সোনা, আহহহ………… উহহহমমমমম…….. বলে শীৎকার করতে লাগলো।

কিছুক্ষণ মায়ের পাছায় রাক্ষুসে ঠাপ দিয়ে আমার ধোনটা বের করে আমি সোফায় বসে মাকে আমার ধোনের উপর বসার জন্য বললাম। মা আমার ধোনটা ধরে তার পোঁদের ফুটোতে সেট করে দিয়ে বসে পরলো, আমার সম্পুর্ণ ধোনটা মায়ের টাইট পোঁদেতে ঢুকে গেলো ।
এরপর মা জোরে জোরে উঠা বসা করতে করতে আমার ধোন দিয়ে তার পোঁদ চোদা খেতে লাগলো। আমি মায়ের কোমরটা জড়িয়ে ধরে মায়ের ব্যালেন্সটা ঠিক রাখলাম।

মায়ের প্রতি ধাক্কার সাথে সাথে মায়ের বড় বড় সেক্সি দুধদুটো দুলতে লাগলো, আমি মুখের মুখের সামনে আমার মুখটা দিতেই মা আমার ঠোঁটে ঠোঁট রেখে ঠোঁটটা চুষতে চুষতে ঠাপাতে লাগল ।
আমি ও মায়ের ঠোঁট জিভ চুষে খেতে খেতে দুধগুলো আয়েশ করে টিপতে টিপতে নীচে থেকে কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগলাম ।
মা অনেকক্ষণ উঠা বসা করতে করতে হাঁফিয়ে উঠেছে দেখে আমি মাকে আবার সোফার উপর ডগি স্টাইলে বসিয়ে দিয়ে আমার ধোনটা এক ধাক্কায় মায়ের পোঁদে ঢুকিয়ে দিয়ে চোদা শুরু করলাম।

এভাবে আরও কিছুক্ষণ চোদার পর আমার পক্ষে আর মাল ধরে রাখা সম্ভব হলো না ।
আমি ঠাপাতে ঠাপাতে মাকে জিজ্ঞেস করলাম -----মা কোথায় ফেলবো ?
মা বলল ------তুই গুদের ভেতরে ফেলে দে পরে পোঁদে ফেলিস ।

এরপর আমি মাকে চিত করে শুইয়ে ধোনটা এক ঠাপে গুদে ঢুকিয়ে দুধদুটো টিপতে টিপতে
শেষ কয়েকটা রাম ঠাপ মেরে মাকে জড়িয়ে ধরে মায়ের গুদের ভেতরেই ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে মাল ফেলে নেতিয়ে পড়লাম ।

মায়ের গুদের ভেতরে গরম মাল পরতেই মা গুদের নরম পাঁপড়িগুলো দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরে আর একবার গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

কিছুক্ষণ এইভাবে থাকার পর মায়ের গুদের ভিতর থেকে আমার ধোনটা বের করে নিলাম । মা আমার ধোনটা সঙ্গে সঙ্গে মুখের ভিতর পুরে নিয়ে চুষে চেটে পরিস্কার করে দিলো । আমি ও মাকে চুমু খেয়ে দুধ টিপে খুব আদর করলাম।

আমি সারাদিন  মাকে কোন কাপড় পরতে দেইনি, দুজনেই ল্যাংটো হয়েই থাকলাম। দুপুরে খাওয়া দাওয়া করে মাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#12
আমি---------মা তোমাকে একটা কথা বলতে চাই।

মা-------- কি কথা বল সোনা?

আমি-------মা, নেহার তো পরীক্ষা শেষ, ও এখন মা হতে চাই।

মা কিছুক্ষণ ভেবে বলল ---- সেটা তোদের স্বামী-স্ত্রীর ব্যাপার, আমাকে জিজ্ঞাসা করছিস কেন?

আমি-------- মা, আমি তোমার অনুমতি ব্যাতীত কখনও কিছু করেছি?

মা-------- এখন আমি যদি অনুমতি না দিই?

আমি--------মা, তুমি অনুমতি না দিলে নেহার মা হওয়া দুরে থাক স্বামী-স্ত্রীর সম্পর্কও রাখবো না।

মা---------না সোনা এমন কথা বলিস না আচ্ছা  তুই কিভাবে ভাবতে পারলি যে আমি এতো নিষ্ঠুর হবো? আমি তো তোর সাথে মজা করছিলাম সোনা।

আমি--------মা আমি জানি, তুমি মজা করছিলে।

মা------- সোনা, তুই যেহেতু আমার কাছে অনুমতি চেয়েছিস, আমি তোকে অনুমতি দিলাম, বলে আমাকে জড়িয়ে ধরে চুমু খেলো।

আমিও মজা করে মাকে বললাম -----মা, চাইলে নেহার সাথে সাথে তুমিও মা হতে পারো ! কি হবে নাকি ???????????

মা লজ্জা পেয়ে বললো --------- যাহহহহহহহহহ দুষ্টু ছেলে, তোর মুখে কিছু আটকায় না । আচ্ছা সোনা এখন আমাকে একটু ঘুমোতে দে।

আমি --------মা ঠিক আছে ঘুমোও, কিন্তু তার আগে আমার এটাকে একবার শান্ত করে দাও।

মা- -------এখন খুব ঘুম পাচ্ছে সোনা।

আমি--------তুমি ঘুমোও, আমাকে আমার কাজ করতে দাও বলে মাকে ঘুরিয়ে মায়ের পাছাটা আমার দিকে করে নিলাম। তারপর মায়ের পাছায় ও আমার ধোনে একটু থুতু মাখিয়ে ধোনটা আস্তে আস্তে মায়ের পোঁদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম।
কিছুক্ষণ পর মা আবার গরম হয়ে আমার উপর উঠে এসে ধোনটা তার পোঁদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে উঠা বসা করতে লাগলো। এভাবে কিছুক্ষণ করার পর আমি মাকে চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের পা দুটো আমার কাঁধে তুলে নিয়ে মায়ের পোঁদটা চুদতে চুদতে এবার পোঁদের ভেতরেই চিরিক চিরিক করে এককাপ মাল ঢেলে দিয়ে মা-ছেলে ক্লান্ত হয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম।

অবশিষ্ট পাঁচদিন আমি বাড়ী থেকে বিশেষ প্রয়োজন ছাড়া বের হতাম না, সারাদিন আমরা মা-ছেলে একান্তে সময় কাটাতে লাগলাম। এর মধ্যে অসংখ্যবার আমি মায়ের পোঁদটা মেরেছি, গুদটা সেই তুলনায় বেশি মারিনি বললেই চলে।

পাঁচদিন পরে অফিসে যোগদান করলাম, অফিস শেষে বাড়ীতে গিয়ে আবারও আমাদের মা-ছেলের চোদনলীলা চলতে লাগলো। নেহা আরও এক সপ্তাহ থেকে তবে আসবে। এই এক সপ্তাহ ধরে আমি আর মা ইচ্ছে মতো করে নিজেদের সুখ আদায় করে নিতে লাগলাম।

এক সপ্তাহ পর নেহা বাড়ীতে এলো।

বাড়ীতে এসেই মাকে দেখে বললো-------- ওহহহ মা আপনি তো দেখছি দিন দিন যুবতি হয়ে উঠছেন।

মা লজ্জা পেয়ে বললো ---------যাহহহহহ কি বলছো, বউমা, এসব কথা শুনলে আমার লজ্জা লাগে।

নেহা-------সত্যিই মা, আপনার এই রুপ যৌবন দেখে আমার হিংসে হয়।

মা--------- বউমা আর দুষ্টুমি করো না, আমি সত্যি সত্যি লজ্জা পাচ্ছি।

নেহা --------- মা আমি দুষ্টুমি করছি না, আপনার এই রুপের সিক্রেটটা আমাকে বলবেন মা।

মা--------- ধ্যাত ! আমি জানিনা তুমি আমার ভিতরে কি দেখেছো, তবে তোমাকে বলি, আমি ব্যাঙ্গালোর যাওয়ার পর থেকেই আমার মনটা ভাল হতে শুরু করে, তারপর ডাক্তার যেদিন আমাকে বললো যে, আপনি এখন সম্পূর্ণ সুস্থ্য, কোন বাজে চিন্তা করবেনা না, সবসময় হাসিখুশি থাকবেন। সেদিন থেকে আমি সকল বাজে চিন্তা বাদ দিয়ে তোমাদের সকলের সাথে মিলে মিশে হাসিখুশি থাকার চেষ্টা করছি, এদিকে তুমি আর খোকা যেভাবে আমার সেবা করে যাচ্ছো তাতে আমি ধন্য বউমা, এজন্যই হয়তো আমাকে আগের থেকে কিছুটা চনমনে লাগে।

নেহা-------- মা আপনি স্বীকার করুন আর নাই করুন, এখন সত্যিই আপনাকে দেখে আমার হিংসে হয়, আর আপনার ফিগারটাও আগের থেকে অনেক হট লাগে।

মা-------- ইশশশশশ বউমা, তোমার মুখে দেখি কিছুই আটকায় না, আমি কিন্তু খুব লজ্জা পাচ্ছি ।

নেহা--------- মা, আপনি তো আমাকে নিজের মেয়ের মতো ভালবাসেন, তাহলে আমার সাথে আপনার লজ্জার কি আছে।

মা---------তার পরও বউমা, এই বয়সে এসব কথা শুনলে লজ্জাই লাগে।

নেহা ------ মা আপনি, লজ্জা পেলেও বলবো, যে আপনার ফিগারটা সত্যিই অনেক সুন্দর, একেবারে পারফেক্ট । আমার ফিগারটা যদি আপনার মতো করতে পারতাম তাহলে আমার মতো সুখী কেউ হতো না।

মা --------বউমা বাদ দাও তো এসব কথা। যাও তুমি এখন ফ্রেশ হয়ে রেস্ট নাও, আমিও ঘুমোতে যাবো।

এরপর আমি অফিস থেকে বাড়ীতে এলাম। নেহা আমাকে জড়িয়ে ধরে আদর করলো। সন্ধ্যায় আমি মায়ের রুমে গিয়ে মাকে আদর করে এলাম। তারপর রাতে ডিনার শেষে নেহাকে নিয়ে বিছানায় গিয়ে স্বামী-স্ত্রীর চোদনলীলাতে হারিয়ে গেলাম। তারপর নেহার গুদে বীর্যপাত করে ওকে ঘুম পারিয়ে দিলাম ।

নেহা ঘুমিয়ে পরলে মায়ের রুমে গিয়ে প্রথমে মায়ের গুদটা কিছুক্ষণ মারার পরে তারপর পোঁদটা মেরে মায়ের পোঁদের ভেতরেই বীর্যপাত করে মাকে ঘুম পারিয়ে আবার আমার রুমে এসে নেহাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম ।

এভাবে আমার জীবনে আবার স্বাভাবিকতা ফিরে এলো। সকালে উঠে অফিস, রাতে নেহার সাথে চোদাচুদি, তারপর নেহা ঘুমিয়ে পরলে মায়ের রুমে গিয়ে মায়ের সাথে অবৈধ মিলন।

তবে এখন নেহা বাড়ীতে থাকায় আমি আগের মতো অফিস থেকে ২/৩ ঘন্টার জন্য বের হয়ে মায়ের সাথে চোদাচুদি করার তেমন একটা সুযোগ পাই না। তবে নেহা মাঝে মাঝে যেদিন বিশেষ কাজে কলেজ বা অন্য কোথাও যায়, সেদিনের সুযোগটা আমি লুফে নিয়ে মায়ের দেহটা ইচ্ছা মতো ভোগ করি।

এভাবে ২ মাস কেটে গেলো, একদিন নেহা আমাকে জানালো--------জানো সোনা, গত দুমাসে আমার মাসিক হয়নি, আর তলপেটটাও ভারী ভারী লাগছে মনে হচ্ছে আমি প্রেগনেন্ট হয়ে গেছি।

আমি ------- কেনো সোনা তুমি কি এখন পিল খাচ্ছো না ???????

নেহা ------- না আমি তো বাবার ওখান থেকে আসার পর থেকেই পিল খাওয়া বন্ধ করে দিয়েছি সেইজন্যেই মনে হয় পেটে বাচ্ছা এসে গেছে ।  

আমি শুনে নেহাকে জড়িয়ে ধরে আদর করে বললাম ------ বাহহহহ সোনা তাহলে তো আজকেই ডাক্তারের কাছে গিয়ে তোমাকে দেখিয়ে আনবো।

সেদিন অফিস শেষে মাকে বলে নেহাকে নিয়ে একজন লেডি ডাক্তারের কাছে গেলাম। ডাক্তার ম্যাডাম সবকিছু দেখে টেস্ট করে আমাকে শুভেচ্ছা জানিয়ে বললেন, আপনি বাবা হবেন। শুনে আমি খুশিতে লাফিয়ে উঠলাম।

এরপর ডাক্তার নেহাকে বললো------ আপনাকে এখন খুবই সাবধানে চলাফেরা করতে হবে,আর নিয়ম করে চেকআপ করাতে হবে।

এরপর আমার দিকে তাকিয়ে বললো------ আপনিও আপনার স্ত্রীর দিকে খেয়াল রাখবেন, কোন কিছুতেই জোর করবেন না,ওর পেটে বেশি চাপ দেবেন না, আশা করি বুঝতে পেরেছেন।

আমি বললাম-------হ্যা ম্যাডাম, আমি বুঝতে পেরেছি।
নেহা ডাক্তারের কথা শুনে লজ্জায় মুখ ঢেকে ফেললো। তারপর ডাক্তারকে ধন্যবাদ জানিয়ে  আমরা বাড়ী ফিরে এলাম ।

বাড়ীতে এসে নেহা মাকে খুশির সংবাদ দিলো, মা খুশিতে নেহাকে জড়িয়ে ধরলো কপালে চুমু দিলো। নেহার বাবা-মা, আমার মামা-মামী দিদা সবাই খবর শুনে খুশি হলো।

এভাবে দিন কাটতে লাগলো, এর মধ্যে নেহার রেজাল্ট বের হলো, ও ফাস্ট ক্লাস পেয়ে পাস করলো। আমরা সবাই খুবই খুশি হলো। আমি নেহাকে মাস্টার্স এ ভর্তি করিয়ে দিলাম। দিন যেতে লাগলো নেহার পেটটা আস্তে আস্তে বড় হতে থাকলো। নেহার সাথে আমার চোদাচুদি আস্তে আস্তে কমে গেলো, আর নেহার পোঁদ মারাটা তো ছেড়ে দিতেই হলো।
কিন্তু মায়ের গুদ পোঁদ মেরে মেরে আমি সুখেই দিন কাটাতে লাগলাম। মা নিয়মিত নেহাকে নিয়ে ডাক্তারের কাছে গিয়ে চেকআপ করিয়ে আনতো।

নেহার ডেলিভারীর আর একমাস বাকী আছে, একদিন নেহার বাবা-মা আমাদের বাড়ীতে এলো, তারপর নেহাকে তাদের সাথে নিয়ে যেতে চাইলো। মা যেতে দিতে রাজী না, নেহা ওর মাকে বললো -------- মা এখনও তো, একমাস সময় আছে, আমি এতো আগে গিয়ে কি করবো? আর এখানে তো আমার দেখাশোনার কোন কমতি হচ্ছে না। আমার শ্বাশুড়ী যেভাবে আমার খেয়ার রাখছে কোন মাও মনে হয় এমনভাবে তার মেয়ের খেয়াল রাখে না।

আমার শ্বাশুড়ী------- মা তুই তো জানিস, এটা আমাদের বংশের নিয়ম, মেয়েরা তার মা-বাবার তত্ত্বাবধানে থেকেই সন্তান জন্ম দেয়।

নেহা------- মা সেই জন্যই তো বলছি, আরও একমাস সময় আছে, যদি যেতে হয় আমি আরও পনেরো-কুড়ি দিন পরে যাবো।

নেহার বাব মা ওর কথাতে রাজী হয়ে সেদিন আমাদের বাড়ীতে থেকে পরের দিন চলে গেলো।

রাতে নেহা আমার বুকে মাথা দিয়ে
বললো-------জানো আমার খুব ভয় করছে।

আমি-------এতো ভয় পেও না সোনা , সব ঠিক হয়ে যাবে।

নেহা-----ভয় লাগছে যদি আমার কিছু..........................................

তখন আমি নেহার মুখে হাত দিয়ে
বললাম------ সোনা এতো টেনশন করো না, তোমার কিছু হবে না , আর কখনও এমন কথা মুখেও আনবে না।

নেহা-------  আমি তোমার কাছে থাকতে চাই, তোমাকে ছেড়ে বাবার বাড়ীতে যেতে ইচ্ছা করছে না।

আমি------- তোমার ইচ্ছা না করলে যেও না, কিন্তু তোমার বাবা-মা তো আর শুনবেন না। তুমি কোন চিন্তা করো না, আমি তোমার ডেলিভারির ২/৩ দিন আগেই ছুটি নিয়ে তোমার কাছে চলে আসবো।

নেহা--------তুমি আমার কাছে থাকলে আমার কষ্ট কম হবে সোনা।

আমি--------আমি কথা দিলাম তোমার ডেলিভারির সময় আমি তোমার কাছেই থাকবো তোমার কোনো ভয় নেই সোনা ।

নেহাকে নিয়ে আমিও চিন্তায় পড়ে গেলাম। ও খুবই টেনশন করছে, ঠিকমতো খাওয়া দাওয়া করে না, সারাক্ষণ কি যেন ভাবে। সারারাত ওর চোখে একফোঁটা ঘুমও নেই। এদিকে আমার অবস্থাও দিন দিন খারাপ হচ্ছে, না পারছি নেহাকে চুদতে, না পারছি নেহাকে ফাঁকি দিয়ে মায়ের কাছে যেতে, মাকে লাস্ট করেছি প্রায় এক সপ্তাহ হলো। মাও পরিস্থিতিটা বুঝে মানিয়ে নিয়েছে।

রাতের বেলা নেহাকে জড়িয়ে ধরে শুয়ে আছি, নেহা বলল ------ সোনা আমার কোন কিছুই ভাল লাগছে না।

আমি--------আর মাত্র কয়েকটা দিন দেখবে সব ঠিক হয়ে যাবে।

নেহা-------- সোনা যদি আমার কিছু হয়ে যায়, তখন কি হবে বলে আমাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো।

আমি নেহাকে শান্তনা দিয়ে বললাম------সোনা তোমার কিচ্ছু হবে না, তুমি শুধু তোমার মনকে একটু শক্ত করো আমরা তো আছি নাকি।

নেহা আমার গলা জড়িয়ে ধরে কেঁদে কেঁদে বললো------- জানো, আমি আরোও অনেকদিন বাঁচতে চাই, সারা জীবন তোমার সাথে এভাবেই থাকতে চাই সোনা।

আমি নেহার কপালে চুমু খেতে খেতে বললাম------- তুমি সারাজীবন আমার বুকে এভাবে থাকবে তোমার কিছু হবে না সোনা । তুমি মনকে একটু শক্ত করো। এখন একটু ঘুমিয়ে নাও, দেখবে ভালো লাগবে।

নেহা ---------""""আমার ঘুম আসছে না সোনা, আমি জানি তোমার ও খুব কষ্ট হচ্ছে । তুমি মায়ের কাছে যাও,আর মায়ের ও খুব কষ্ট হচ্ছে সোনা """"।

নেহার এই কথায় আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। আমার মাথা ভন ভন করে ঘুরতে লাগলো, চোখে সর্ষে ফুল দেখতে লাগলাম। আমার মুখে কোন কথা নেই, মূর্তির মতো সোজা হয়ে বসে আছি।

নেহা উঠে বসে আমার গলা জড়িয়ে ধরে আমাকে চুমু খেয়ে বললো ------"""" সোনা আমি অনেক আগে থেকেই সব জানি। তোমার আর মায়ের ভালবাসার কাছে তো আমার এই সামান্য ভালবাসা তুচ্ছ। তারপরও তুমি আর মা আমাকে যেভাবে ভালবাসছো, আমার জীবন দিয়েও আমি সেই ঋণ শোধ করতে পারবো না। তোমার ভালবাসাই মাকে মৃত্যুর হাত থেকে বাঁচিয়ে তুলেছে, তোমার ভালবাসায় মা আজ সম্পূর্ণ সুস্থ্য। মায়ের প্রতি তোমার এই ভালবাসাকে আমি কখনও অসম্মান করিনি আর করবোও না। হয়তো তোমার আর মায়ের ভালবাসাটা একটু অন্য রকম। কিন্তু এই অন্য রকম ভালবাসা মা-ছেলের বন্ধনকে যদি আরও অটুট করতে পারে তাতে দোষের তো কিছু নেই। আর এমনও তো নয় যে, তুমি বা মা আমাকে ঘৃণা করো, ভালবাসো না। আমার প্রতি তোমার ভালবাসায় আমি মুগ্ধ, আর মা আমাকে তার নিজের মেয়ের থেকেও বেশি ভালবাসেন""""।

আমার চোখ দিয়ে তখন অঝর ধারায় জল পরতে লাগলো। নেহার আমার চোখের জল মুছে দিয়ে বললো ------কেঁদো না সোনা। আমি কখনও তোমার চোখে জল দেখতে চাই না সোনা।

আমি নেহার দুহাত ধরে কেঁদে কেঁদে বললাম-------নেহা আমি তোমাকে ঠকিয়েছি, তোমার কাছে ক্ষমা চাওয়ার যোগ্যতাও আমার নেই।

নেহা---------না সোনা, তুমি আমাকে এতটুকুও ঠকাওনি, তোমার ভালবাসায় আমি ধন্য।

আমি--------এরপর তোমার সামনে আমি মুখ দেখাবো কি করে, পারলে আমাকে ক্ষমা করে দিও।

নেহা--------  তুমি এতো ইমোশনাল হচ্ছো কেনো সোনা , আমি বললাম তো আমি তোমার আর মায়ের ভালবাসার মধ্যে কোন দোষ দেখছি না, বরং আমি খুশি। যেদিন তুমি মাকে বলেছিলে তার সাথে আমাকে ভাগ করে নিতে, সেইদিনই বুঝেছি তুমি মাকে আর আমাকে কতটা ভালবাসো। মাও তোমাকে আমার সাথে ভাগ করে নিতে রাজী হয়েছিল, তাহলে আমি কেন কষ্ট পাবো। আর তুমি তো আমার শারীরিক মানসিক কোন চাহিদাই অপূর্ণ রাখোনি।

আমি-------- নেহা তারপরও আমি তোমার সাথে চরম অন্যায় করেছি, এজন্য তুমি আমাকে শাস্তি দাও, না হলে আমি মরেও শান্তি পাবো না।

নেহা-------- তুমি আর একবারও মরনের কথা মুখে আনবে না, আর হ্যা শাস্তি তো তোমাকে পেতেই হবে, তোমার শাস্তি হলো এখন তুমি মায়ের রুমে গিয়ে তোমার এটাকে শান্ত করে আসো।

আমি নেহার কথা শুনে অবাক হয়ে বললাম-------- নেহা এতো কিছুর পরও তুমি ওই কথাই বলছো ?????

নেহা আমার নেতানো ধোনটাকে ধরে বলল---------বুঝতে পেরেছি, আমার এই ছোট সোনাটা খুব ডিপ্রেশানে ভুগছে, ঠিক আছে সোনা তোমাকে আজকে যেতে হবে না। তুমি একটু আমাকে জড়িয়ে ধরে তোমার বুকের মধ্যে নাও।

আমি নেহাকে জড়িয়ে বুকের মধ্যে নিলাম ঠিকই কিন্তু একটা চাপা যন্ত্রনা আমার বুকটাকে কুড়ে কুড়ে খাচ্ছে। আমি কিছুতেই স্বস্তি পাচ্ছি না।

নেহা-------- কি ভাবছো সোনা, তুমি তো এতো গম্ভীর হয়ে থাকো না।

আমি-------নেহা আমি কিছুতেই নিজেকে ক্ষমা করতে পারছি না, চাপা যন্ত্রনা আমার হৃদয়কে কুড়ে কুড়ে খাচ্ছে, মনে হচ্ছে নিজেকে শেষ করে দিই।

নেহা আমার গলা জড়িয়ে ধরে কেঁদে কেঁদে বললো-------খবরদার তুমি যদি আর একবারও নিজেকে শেষ করে দেওয়ার কথা বলো তাহলে আমিই সত্যিই সত্যিই নিজেকে শেষ করে ফেলবো। তোমাকে আমি আগেও বলেছি, এখনও বলছি তোমার ভালবাসার জন্য আমি সবকিছু সহ্য করতে রাজী আছি, এমনকি তুমি যদি আরও কোন মেয়ের সাথে আমাকে ভাগ করে নিতে চাও তাতেও আমি রাজী আছি সোনা। আমি শুধু তোমার বিশাল হৃদয়ের একবিন্দু ভালাবাসা চাই। সারাজীবন তোমার বুকে এভাবেই মাথা রেখে থাকতে চাই।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#13
নেহা আমার বুকে মাথা রেখে শুয়ে আছে, আমি নিজেকে কিছুতেই শান্ত করতে পারছি না। ভাবছি কাল সকালে যদি মা জানতে পারে যে, নেহা আমাদের এই অবৈধ সম্পর্কের কথা জানতে পেরেছে তখন কি হবে। আমার মতো মাও যন্ত্রনায় পুড়ে পুড়ে শেষ হবে যাবে। হয়তো মা নিজেকে শেষ করে দেবে।

"""""""""""""এইসব কথা ভাবছি তখন নেহা বললো------কি হলো তুমি কি ভাবছো? ভাবছো আমি এতো কিছু কিভাবে জানতে পারলাম? তাহলে শোনো--- তুমি আর মা ব্যাঙ্গালোর থেকে আসার কিছুদিন পর রাতের বেলায় হঠাত আমার ঘুম ভেঙ্গে গেলো, দেখলাম তুমি পাশে নেই, ভাবলাম হয়তো বাথরুমে গেছো, কিন্তু বেশ কিছু সময় পেরিয়ে গেলেও তোমার কোন খবর নেই।

আমি উঠে গিয়ে বাথরুমে গিয়ে দেখলাম তুমি নাই, আর রুমের দরজাও খোলা। তোমার তো ফুটবল খেলা দেখার নেশা আছে, তাই আমি ভাবলাম হয়তো তুমি ড্রইং রুমে খেলা দেখছো। ড্রইং রুমে গিয়ে দেখলাম অন্ধকার, তুমি নেই। আমার মাথা ঘুরপাক খেতে লাগলো, তাহলে তুমি কোথায় গেলে।

কিছুক্ষণ পর আমি মায়ের রুম থেকে চাপা আওয়াজ পেলাম। দৌড়ে ওখানে চলে গেলাম। দরজাটা তো ভেতর থেকে বন্ধ করে দেওয়া তাই কিছু দেখতে পাচ্ছিলাম না, কিন্তু তোমার আর মায়ের চরম উত্তেজনার কথা শুনতে পাচ্ছিলাম।
মা তোমাকে বলছিলো------সোনা তোর ভালবাসা আমাকে পাগল করে দিয়েছে, তুই যদি এভাবে আমাকে ভালবাসতি তাহলে আমি মরে যেতাম। আহহহ… সোনা আস্তে আস্তে কর, ব্যাথা লাগছে ইত্যাদি।
আর তুমি বলছিলে------মা তোমাকে না পেলেও আমিও পাগল হয়ে যেতাম, তোমার এই সেক্সি পাছাটা আমাকে পাগল করে দিয়েছে, তোমার গুদটাও খুব টাইট মা, তোমাকে চুদে খুব আরাম পাচ্ছি মা।

তোমাদের মা-ছেলের এধরণের অদ্ভুদ কথা শুনে আমার বুঝতে আর কিছু বাকী রইলো না, আমার মাথায় চক্কর এলো, আমি ওখানেই বসে কাঁদতে লাগলাম। কিছুক্ষণ আমি তোমার মুখে শুনতে পেলাম------- মা আমি আর পারছি না মা, আমার হবে মা  আহহহহহ……….. সোনা মা আমার, লক্ষী মা আমার, তোমার ছেলের বীর্য তোমার গুদের ভিতরে নাও বলে আহহ………....... করে সম্ভবত মায়ের গুদের ভিতরেই মাল ফেলে দিলে, আর মাও তোমাকে কি সব বলতে বলতে গুদের জল খসাতে লাগলো।

আমি তাড়াতাড়ি উঠে গিয়ে বিছানায় এসে একা একা কাঁদতে কাঁদতে ভাবতে লাগলাম, যাকে আমি দেবতার আসনে বসিয়েছিলাম, সেই আমাকে ধোকা দিলো, তাও আমার নিজের মায়ের সাথে, তখন ঘৃণায় তোমার প্রতি আমার মনটা বিষিয়ে উঠলো।
আমি ঠিক করেছিলাম, সকালে উঠেই বাড়ী ছেড়ে চলে যাবো। এর কিছুক্ষণ পর তুমি রুমে এলে, আমি ঘুমের ভান করে রইলাম, তুমি বিছানায় এসে আমাকে জড়িয়ে ধরে আমার কপালে চুমু খেয়ে শুয়ে পড়লে।

আমি তোমার এই আচরণে অবাক হলাম, যে মানুষটা পাঁচ মিনিটও হয়নি তার নিজের মায়ের সাথে সবচেয়ে অবৈধ কাজটি করে এলো, আবার পরক্ষণেই তার বউকে ভালবেসে বুকে টেনে নিচ্ছে, এর মধ্যে অবশ্যই কিছু লুকিয়ে আছে। এটা আমাকে খুজে বের করতেই হবে। তাই আমি বাড়ী ছাড়ার সিদ্ধান্ত বাতিল করলাম।

সেদিন থেকে তোমার আর মায়ের প্রতি আমি আলাদা নজর রাখতে শুরু করলাম। আমি কিচেনে গেলে তোমরা মা-ছেলে মিলে যে ভালবেসে আদর করতে সেটাও আমি দেখতাম, তার একটু পরেই তুমি যখন কিচেনে এসে আমাকে জড়িয়ে ধরে আদর করতে সত্যিই আমি তখন অবাক হয়ে যেতাম। কিছুতেই হিসাব মেলাতে পারতাম না। এরপর রাতে তুমি আমাকে ভালবাসতে তখন আমার প্রতি তোমার ভালবাসার কোন ঘাটতি দেখতাম না, আবার আমি ঘুমিয়ে পড়েছি ভেবে তুমি যখন মায়ের রুমে যেয়ে তার সাথে ভালবাসা করতে আমিও দরজায় দাঁড়িয়ে দাঁড়িয়ে তোমাদের মা-ছেলের ভালবাসার শীৎকার শুনে শুনে কাঁদতে থাকতাম।

অনেকবার ভেবেছি, এ বিষয়ে তোমার সাথে কথা বলে আমার জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্তটা নিয়ে চলে যাবো। কিন্তু তুমি যখন আমাকে ভালবাসতে তখন আমি সবকিছু ভুলে যেতাম। এর মধ্যে মায়ের শারীরিক ও মানসিক অস্বাভাবিক পরিবর্তনে আমিও অবাক হয়ে গেলাম। আমার বিয়ের পর থেকে যে মাকে আমি দেখেছি রুগ্ন, গম্ভীর, দেখে মনে হতো মা আঘাতে আঘাতে জ্বর জ্বরিত, ব্যাঙ্গালোর থেকে আসার পর সেই মা একেবারেই সুস্থ্য, মুখে সবসময় হাসিখুশি আর শরীরটাও দিন দিন ফুলে উঠছে। তখন বুঝতে পারলাম, এসব তোমার ভালবাসার জন্যই হয়েছে। তোমরা ব্যাঙ্গালোর থেকে আসার পরই আমি লক্ষ্য করেছিলাম, মা আমাকে আগের থেকে বেশি ভালবাসছে। আমি সত্যিই তখন অবাক হয়ে কি করবো বুঝে উঠতে পারছিলাম না। আর কারো সাথে এসব শেয়ার করে যে কোন সিদ্ধান্ত নেব সেটাও পারছিলাম না।

এভাবে কিছুদিন যাওয়ার পর একদিন রাতে তুমি মায়ের ঘরে গিয়ে দরজা বন্ধ করতে ভুলে গেলে। আমি দরজার পর্দার আড়ালে থেকে স্বচোখে তোমাদের মা-ছেলের চোদনলীলা  দেখেছিলাম আর তোমাদের কথা শুনছিলাম। তুমি মাকে আমার ব্যাপারে বলেছিলে,আর মা তোমাকে সেদিন বলেছিল, আমাকে সে নিজের মেয়ের চেয়ে বেশি ভালবাসে, আমি খুব লক্ষী মেয়ে, আমার মতো মেয়ে পাওয়া নাকি ভাগ্যের ব্যাপার। মায়ের মুখে এসব কথা শুনে শত দুঃখ কষ্টের মধ্যেও আমি সব ভুলে গেলাম। সত্যিই মা আমাকে রিমার চেয়ে অনেক বেশি ভালবাসে।

মা তোমাকে আরও বলেছিল, সোনা আমরা নেহার প্রতি অন্যায় করছি, কিন্তু আমি তোকে ছাড়া বাঁচতে পারবো না সোনা, তুই নেহাকে বেশি বেশি ভালবেসে এই অন্যায়ের কিছুটা প্রাশচিত্ত করিস সোনা। তুমি বলেছিলে, মা আমিও তোমাকে ছাড়া বাঁচতে পারবো না, আর নেহার ভালবাসাকেও কখনও অসম্মান করতে পারবো না।
তোমাদের মা-ছেলের ভালবাসার মধ্যেও আমার প্রতি দুজনেরই এতো ভালবাসা দেখে আমি সেদিন থেকে সব ভুলে গেলাম। তাড়াতাড়ি রুমে এসে শুয়ে পড়ে চিন্তা করতে লাগলাম---তুমি যদি তোমার মাকে ভালবেসে সুখী করার পাশাপাশি আমাকেও সুখী রাখতে পারো তাহলে আমার অসুবিধা কোথায়। তারপর মায়ের ব্যাপারে চিন্তা করলাম, মা তো অল্প বয়সে বিধবা হয়েছে, তারও তো জীবনে অনেক
চাওয়া –পাওয়ার ব্যাপার আছে, আর এই পৃথিবীতে তো তুমি ছাড়া তার আর কেউ নেই। সে তোর বিয়েও করতে পারবে না, আবার বাইরের লোকের সাথেও কিছু করতে পারবে না। এজন্য ছেলে হিসেবে তুমি তাকে একটু ভালবাসা, একটু সুখ দিতেই পারো।

আমি নেহার বলা কথাগুলো মন দিয়ে শুনছি ।

নেহা বলেই চলল :---- সেদিন থেকে আমি আমার মন থেকে সকল দুঃখ, কষ্ট, গ্লানি হতাশা মুছে ফেলে তোমাদের মা-ছেলের অন্যরকম অবৈধ ভালবাসাকে মন থেকে মেনে নিলাম। এরপর আমি বিভিন্ন অছিলায় একা একা মার্কেটিং এ গিয়ে, বাইরে গিয়ে, বাবার বাড়ীতে বেড়াতে গিয়ে তোমরা মা-ছেলে মিলে যাতে প্রাণভরে ভালবাসা করতে পারো সেজন্য সুযোগ করে দিতাম। এছাড়াও প্রতি রবিবারে আমি মন্দিরে যাওয়ার নাম করে তোমাদের মা-ছেলের সুযোগ করে দিতাম। মাঝে মাঝে অবশ্য মন্দিরে গিয়ে আমাদের সকলের ভালবাসা যেন এভাবেই অটুট থাকে সে জন্য প্রার্থনা করতাম। মা-ছেলের আবেগময় যৌনমিলন দেখতে আমার খুব ভাল লাগতো, একটা অন্যরকম অনুভুতি হতো।

তাই তো প্রায়ই রাতে আমি তোমাদের মা-ছেলের অবৈধ ভালবাসা দেখতে যেতাম। মাঝে মাঝে দরজা বন্ধ থাকার জন্য হতাশ হয়ে ফিরে আসতাম। আর যেদিন দরজা খোলা থাকতো সেদিন প্রাণ ভরে তোমাদের মা-ছেলের চরমতম মিলন উপভোগ করতাম। সিদ্ধান্ত নিয়েছিলাম, কখনও তোমাদের কিছু জানতে দেবো না। কিন্তু তুমি প্রায় এক সপ্তাহের বেশি হলো কষ্ট করে সহ্য করে আছো। তোমার কষ্টের কথা চিন্তা করে আমি না বলে পারলাম না সোনা। তোমার কষ্ট আমি সহ্য করতে পারি না সোনা। তাছাড়া মায়েরও খুব কষ্ট হচ্ছে সোনা, মাকে কষ্ট দেয়াটা কি ঠিক তুমিই বলো """"""""""""""""।


নেহার মুখে এসব কথা শুনে আমি যেমন অবাক হলাম, তেমনি স্বস্তিও পেলাম। মনে হলো আমার বুকের উপর থেকে একটন ওজনের একটা পাথর সরে গেল। আমি নেহাকে বুকে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে পাগলের মতো চুমু খেলাম । নেহাও আমার মনের অবস্থা বুঝে ওর চোখে জল চলে এলো, সে আমার মাথাটা ধরে আমার ঠোঁটের সাথে তার ঠোঁট লাগিয়ে দিয়ে চুষতে লাগলো। আমিও নেহার ঠোঁটটা চুষে দিলাম। কিছুক্ষণ পর দুজন দুজনকে ছেড়ে দিয়ে একে অপরের চোখে চোখ রেখে দুজনেই একসাথে হেঁসে দিয়ে আবারও কিস করতে শুরু করলাম।

আমি--------নেহা, আমার সোনা সত্যিই তুমি মানুষ নও, তুমি সাক্ষাত দেবী।

নেহা---------না গো আমি দেবী হতে চাই না, আমি শুধু তোমার ভালবাসা পেতে চাই। সারা জীবন এভাবে আমাকে ভালবাসবে তো সোনা?

আমি--------কথা দিচ্ছি সোনা মৃত্যুর আগে পর্যন্ত আমি এভাবেই তোমাকে ভালবেসে যাবো।

নেহা--------- শোনো আমাকে ভালবাসতে বাসতে আবার মাকে ভুলে যেও না কিন্তু।

আমি--------- আচ্ছা মাকে ভালবাসলে তুমি কোন কষ্ট পাবে নাতো?

নেহা-------- না সোনা, আমি চাই তুমি এতোদিন যেভাবে মাকে আর আমাকে ভালবাসতে সেভাবেই আমাদের দুজনেই ভালবাসো, এর বেশি আমি কিছু চাই না সোনা ।
আমি নেহার কথা শুনে ওর কপালে চুমু খেলাম।
নেহা-------- তুমি একটা কথা মনে রেখো, মা যেন কোনোভাবেই জানতে না পারে যে, আমি এই সবকিছু জানি। তাহলে মা আবারও অসুস্থ হয়ে পরবে।

আমি- --------নেহা তুমি সত্যিই দেবীতূল্য, তুমি যদি আমার স্ত্রী না হতে তাহলে আজকে আমি তোমার পায়ে হাত দিয়ে আর্শিবাদ নিতাম।

নেহা------- তুমি এসব বলে আমাকে পাপী করো না। দেখো রাত দুটো বাজে, তুমি এখন একটু ঘুমিয়ে নাও, কাল সকালে অফিস আছে।

আমি-------- আজকে কিছুতেই আমার ঘুম আসবে না।

নেহা--------একটা কথা জিজ্ঞাসা করবো ???

আমি--------- অবশ্যই বলো ।

নেহা-------- তুমি কিছু মনে করবে না তো ?

আমি-------- তুমি আমার আর মায়ের ভালবাসা মেনে নিয়েছো, এতো বড় হৃদয়ের নারী তুমি, তোমার কথায় আমি কিছু মনে করতে পারি?

নেহা--------আচ্ছা তুমি মায়ের সাথে এসব কিভাবে শুরু করলে ??????

আমি--------  তুমি জিজ্ঞাসা না করলেও আমি তোমাকে সব খুলে বলতাম সোনা,,
"""""""""""""""""তাহলে শোনো--------আমি কলেজে পড়া অবস্থায় আমার এক বন্ধুর মোবাইলে প্রথম  মা-ছেলের পর্ণ ভিডিও দেখি তখন থেকেই আমি মায়ের প্রতি দূর্বলতা অনুভব করতে শুরু করি আর সবসময় মাকে নিয়ে ভাবতে থাকি। মায়ের সেক্সি উঁচু বড় বড় পাছাটা আমাকে সবসময় আকর্ষণ করতো। আমি লুকিয়ে লুকিয়ে মাকে দেখতে থাকতাম।

একদিন সৌভাগ্যবশত মাকে ল্যাংটো দেখে ফেলি, ঐ দিন পাঁচ বার মায়ের সেক্সি শরীরের কথা ভেবে হাত মেরেছিলাম। এরপর আমি আস্তে আস্তে মায়ের সাথে বেশি করে সময় কাটাতে শুরু করি। কারণে অকারণে মাকে জড়িয়ে ধরে মায়ের আমার শরীরে মায়ের সেক্সি দুধ দুটোর স্পর্শ নিতে থাকি। মায়ের ব্রা প্যান্টি চুরি করে শুখতে থাকি আর সেগুলো গন্ধ শুকতে শুকতে হাত মারতে থাকি। আমার কলেজে পড়া শেষ হলে বাবা জোর করে আমাকে কলকাতায় ভর্তি করে দেয়, তখন আরও বেশি করে মাকে ফিল করতে থাকি। কলকাতা থেকে যখন বাড়ীতে আসতাম তখন মাকে জড়িয়ে ধরে মায়ের সেক্সি পাছায় আমার হাত নিয়ে যেতাম। মা আমাকে কিছু বলতো না দেখে আমি সাহস পেয়ে মায়ের সেক্সি উঁচু পাছাটা টিপতে শুরু করি।

মূল কাহিনীটা শুরু হয় রিমার বিয়ের পর। মা বাড়ীতে একা হয়ে যায়। তারপর থেকে আমি যখন বাড়ীতে যেতাম মায়ের সাথে আরও বেশি ফ্রি হতে থাকি। সে সময় যখন তখন মাকে জড়িয়ে ধরে মায়ের পাছা টেপা আমার কাছে নরমাল ব্যাপার। মাও আরাম করে আমার কাছে পাছা টেপা খেতো। মা যখন কিচেনে দাঁড়িয়ে রান্না করতো, আমি পিছন থেকে আমার ধোনটা মায়ের পাছাতে ঠেকিয়ে মায়ের পেট আর কয়েকবার দুধও টিপেছি, মা তখন আরামে চোখ বন্ধ করে থাকতো।

আমি যখন বাড়ী থেকে চলে আসতাম, তখন মা আমাকে অনেকক্ষণ জড়িয়ে ধরে কাঁদতো, আমি মায়ের ঠোঁটে কিস করে মাকে শান্তনা দিতাম। আমি বুঝতে পারতাম মায়েরও আমাকে ছাড়া থাকতে কষ্ট হয়, এরপর আমি অনেকবার মায়ের টানে লেখাপড়া ছেড়ে বাড়ী চলে এসেছি, বাবা জিজ্ঞাসা করলে বলতাম, এখন ক্লাস বন্ধ তাই এসেছি। আমি এভাবে বাড়ীতে আসায় মা অনেক খুশি হতো। কয়েকবার তো মা নিজেই আমাকে ফোন করে বাড়ীতে যেতে বলেছিল। মায়ের ফোন পেয়ে আমিও এক মুহূর্ত দেরী না করে বাড়ীতে ছুটে যেতাম। আর আমাদের মা-ছেলের টেপাটিপি, কিস খাওয়া দিন দিন বেড়েই যাচ্ছিলো।

আমি মাকে নিয়ে স্বপ্ন দেখতে লাগলাম, আমার ফাইনাল পরীক্ষার পর আমি মাকে ইচ্ছেমতো করে আদর করবো, আমাদের মা-ছেলের ভালবাসাকে পূর্ণতা দেবো। আমার ফাইনাল পরীক্ষা শুরু হলো, দিন পার হতে লাগলো আর আমি উতলা হতে লাগলাম, যখন আর মাত্র একটা পরীক্ষা বাকী ছিল, তখন আমার জীবনে নেমে এলো এক ভয়ংকর দিন, মামা আমাকে ফোন করে বললো যে, আমার বাবা এ্যাক্সিডেন্ট করেছে আমাকে তাড়াতাড়ি বাড়ী যেতে হবে। পথেই মামা আমাকে জানালো যে, আমার বাবা আর ইহলোকে নেই। এরপর আমার কিছু মনে ছিল না, যখন জ্ঞান ফিরলো তখন আমি বাড়ীতে বাবার লাশের সামনে বসে আছি। বাবার মৃত্যুতে মা একেবারেই ভেঙ্গে পড়ল। আমার এতোদিনের লালিত স্বপ্ন নিমিষেই ধূলিসাৎ হয়ে গেলো। আমার শেষ পরীক্ষাটা দেয়ার জন্য ছোট মামা আমাকে নিয়ে কলকাতায় চলে এলো, আর বড় মামা-মামি সবাই মিলে মাকে নিয়ে মামা বাড়ীতে চলে এলো।

নেহা চোখের জল ফেলতে ফেলতে বলল ---- তোমাদের পরিবারে এতো বড় একটা ট্রাজেডি হয়েছিল, তুমি তো এসব কখনও আমাকে বলোনি।

আমি------- আমি আসলে সেসব স্মৃতি আর মনে করতে চাইনি।

নেহা --------- আচ্ছা তারপর কি হলো বলো ???

আমি--------এরপর পরীক্ষা শেষে মামার বাড়ীতে গেলাম, কিন্তু মাকে আর আগের মতো পাইনি, মা কারো সাথে ঠিকমতো কথা বলতো না, ঠিকমতো খাওয়া দাওয়া করতো না। দিন দিন মায়ের শরীর ভেঙ্গে যেতে লাগলো। মামারা সবাই মাকে নিয়ে চিন্তা করতো। অনেক ডাক্তার দেখিয়েছে কিন্তু মায়ের কোন পরিবর্তন হয়নি। মায়ের শোক, শারীরিক ও মানসিক বিপর্যয়ের কথা চিন্তা করে আমিও কোন দিন মায়ের সাথে আমার অন্যরকম ভালবাসার বহিঃপ্রকাশ ঘটায়নি। তখন আমিও মায়ের মতো ডিপ্রেশনে ভুগতে শুরু করি। আমার হৃদয়টা ভেঙ্গে খান খান হয়ে গিয়েছিল।

নেহা--------সত্যিই , মায়ের প্রতি তোমার ভালবাসায় কোন খাদ ছিল না, তাইতো তুমি তোমার ভালবাসা পরিপূর্ণভাবে ফিরে পেয়েছো।

আমি হেসে হেসে------- তা হয়তো পেয়েছি, আর সাথে তোমার মতো এক রাজকন্যার ভালবাসাও পেলাম।

নেহা-------- তোমাদের মা-ছেলের ভালবাসার কাছে আমার ভালবাসা অতি তুচ্ছ। তারপর কি হলো সোনা বলো ?

আমি-------- তারপর মামারা আমাদের বসিরহাটের বাড়িটা বিক্রি করে আমাদের এই বাড়িটা তৈরী করে দেয়। এর মধ্যে আমিও চাকরিটা পেয়ে যায়। আমি আর মা এই বাড়ীতে এলাম। নতুন বাড়ীতে এসে মা প্রথম প্রথম কয়েকদিন স্বাভাবিক হলেও যতো দিন যেতে লাগলো, মা ততোই আগের মতো একা একা থাকতে শুরু করলো। আমার সাথেও মা প্রয়োজন ছাড়া কোন কথা বলতো না। আমিও ভয়ে ভয়ে মাকে ডিস্টার্ব করতাম না। মায়ের এই বিরহে আমার অন্তরটাও জ্বলে পুড়ে ছারখার হতে লাগলো। রাতে শুয়ে শুয়ে আমি আমার আগের মাকে খুঁজে ফিরতাম, আর মনে করতাম আমার মা, আমার ভালবাসার মা আমার জীবন থেকে হারিয়ে গেছে। এরমধ্যে একদিন মা মামাদের ডেকে আমাকে বিয়ে দেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়লো। আমাকে অনেক মেয়ের ছবি দেখানোর চেষ্টা করা হলো, কিন্তু আমি কিছুতেই ছবি দেখতে ও বিয়ে করতে রাজী ছিলাম না। অবশেষে মায়ের জিদের কাছে পরাজিত হয়ে মায়ের পছন্দে তোমাকে বা তোমার ছবি না দেখেই বিয়ে করলাম। তারপর থেকে তুমি তো মাকে দেখেছো ।

নেহা------- হ্যা, আমি দেখেছি মা তখন খুবই বিষণ্ন হয়ে থাকতো, ঠিকমতো কথাবার্তা বলতো না, খাবার খেতো না।

আমি--------- সত্যি বলছি, আমি তখনও মাকে মনে মনে ফিল করতাম। বাসর রাতে যখন তোমার সাথে প্রথম সেক্স করেছি, তখন আমার মায়ের মুখটা আমার চোখের সামনে ভেসে উঠেছিলো, আর আমি তখন মা মনে করে তোমাকে করেছিলাম।

নেহা-------- সত্যি তোমার মুখে মায়ের নামে যতই শুনছি মায়ের প্রতি তোমার ভালবাসা দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। শুনেছি ভালবাসা স্বর্গ থেকে আসে, সেটা আজ বুঝতে পারলাম। তোমার আর মায়ের ভালবাসা স্বর্গ থেকেই তো এসেছে, এটা খন্ডানোর আমি কে বলো?

আমি---------তাহলে তোমার ভালবাসা কোথা থেকে এসেছে?

নেহা-------- আমারটাও স্বর্গ থেকে এসেছে। শুনেছি দেবতার অনেকগুলো দেবী থাকে। সেই রকম তোমার জন্য আমি আর মা আছি। তারপর কি হলো বলো?

আমি-এরপর তো সবই তোমার জানা। তবে এর পর থেকে মাঝে মাঝে আমি মাকে ভেবে তোমাকে করতাম। তোমার ভেতরে আমি আমার ভালবাসার মাকে খুঁজে ফিরতাম। এরপর মায়ের স্ট্রোক হলো, তুমি হাসপাতালে নিয়ে গেলে, ডাক্তার মাকে ব্যাঙ্গালোরে নিয়ে যেতে বললো। তখন তুমি একটা বিষয় খেয়াল করেছিলে কিনা জানি না, মা, মামা-মামী কারও সাথে এমনকি তোমার সাথেও ব্যাঙ্গালোর যেতে রাজী ছিল না। কিন্তু যখনই আমার সাথে যাওয়ার কথা শুনলো তখনই রাজী হয়ে গিয়েছিল।

নেহা--------- হ্যা, সোনা আমার মনে আছে।

আমি-------তারপর ব্যাঙ্গালোরে যাওয়ার পরেই আমাদের মা-ছেলের ভালবাসার দ্বিতীয় অধ্যায় শুরু হলো। হোটেলে আমরা একটা ডাবল রুম নিয়েছিলাম, হোটেলের রুমে ঢুকেই লক্ষ্য করলাম মায়ের মনটা খুশিতে ভরে উঠলো। আমার মনে হতে লাগলো, আমি আমার সেই হারানো মাকে খুজে পেয়েছি। মা আমার কাঁধে মাথা বাবার মৃত্যূর পর তার দুঃখের কাহিনী শোনাতে লাগলো।

বাবার মৃত্যুর পর মা ভেঙ্গে পড়েছিল, মা ভেবেছিল আমি তাকে সঙ্গ দেবো, কিন্তু আমি মাকে সঙ্গ না দেওয়ায় মা আরও ভেঙ্গে পড়েছিল। আমাকে কাছে না পাওয়ার বেদনায় মা দিন দিন পাগলের মতো হয়ে পড়েছিল। মায়ের মুখে এসব কথা শুনে আমি মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলাম।

তারপর মা আস্তে আস্তে আমাকে ভুলে থাকার চেষ্টা করতে শুরু করেছিল। এজন্যই আমাকে তড়িঘড়ি করে বিয়ে দিয়েছিলো। কিন্তু আমার বিয়ের পর মা তার অন্তরে আরও বেশি আঘাত পেয়েছিল। মায়ের কথা শুনে নিজের প্রতি লজ্জায় ঘৃণায় নিজেকে শেষ করে দিতে ইচ্ছে করলো।

নেহা কেঁদে কেঁদে বলল ------- সত্যি মায়ের জীবনে অনেক ঝড় বয়ে গেছে। তোমার এটা আগেই বোঝা উচিৎ ছিলো।

আমি------- আরে সোনা কথায় বলে ভগবান যা করে ভালোর জন্যই করে, বিয়ের আগে মায়ের সাথে আমার সম্পর্ক হয়ে গেলে হয়তো তোমাকে আমি পেতাম না। কিন্তু ভগবান সেটা চাননি বলেই আমি একসাথে মা আর তুমি দুজনকেই পেয়েছি।

নেহা আমার কথা শুনে হেসে উঠলো বললো----- হুমম বুঝলাম আচ্ছা তারপর কি হলো সোনা।

আমি------- আমি কেঁদে কেঁদে মায়ের হাত ধরে ক্ষমা চাইতে লাগলাম। মা আমাকে বুকে টেনে নিয়ে আদর করে দিলো। সেদিন ডাক্তারের কাছ থেকে ফিরে এসে বাথরুমে গিয়ে মায়ের রসে ভেজা প্যান্টিটা পেয়ে আমি পাগলের মতো চুষে চুষে মায়ের শরীরের সেক্সি গন্ধ নিয়েছিলাম।

তারপর রাতে আমি ইচ্ছা করে সোফাতে শুতে গেলে আমার উপর তার সকল রাগ উগরে দিলো। আমি আর সহ্য করতে না পেরে মাকে জড়িয়ে ধরে কিস করতে করতে মাকে নিয়ে বিছানায় গেলাম। তারপর একে একে মায়ের শরীরের সব কাপড় খুলে দিয়ে মায়ের সাথে আমার জীবনের প্রথম যৌনমিলন শুরু করলাম। আমার জীবনটা সার্থক হয়ে গেলো। অবশেষে আমি আমার ভালবাসার মানুষকে পরিপূর্ণভাবে পেলাম। মাও আমাকে পেয়ে নতুন জীবন পেলো, মায়ের সকল শোক, দুঃখ, গ্লানি, যন্ত্রনা নিমিষেই গায়েব হয়ে গেলো।

নেহা --------সত্যিই তুমি যে ভাগ্যবান , তুমি তোমার মায়ের সেবা করে তাকে সুখী করতে পেরেছো, আর মাও অনেক ভাগ্যবতী যে সে তোমার মত সোনার টুকরো একটা ছেলেকে পেয়েছে।

আমি------- আমি এতোদিন মাকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করতাম, কিন্তু আজ বলবো, আমি ডাবল ভাগ্যবান, কারণ আমি তোমাকে আমার স্ত্রী রুপে পেয়েছি।

নেহাআমাকে চুমু দিয়ে বলল----- তারপর কি হলো সোনা ?????

আমি------তারপর আমাদের মা-ছেলের ভালবাসার নতুন দিগন্ত শুরু হলো। সকাল-দুপুর- সারা দিন রাত আমাদের মা-ছেলের অবৈধ মিলন হতে থাকলো, আমি মাকে নিয়ে পার্কে গিয়ে ভালবাসা করেছি, সিনেমা হলে গিয়ে মায়ের সাথে করেছি। এক সপ্তাহ পর আবার মাকে নিয়ে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার মায়ের স্বাভাবিক রিপোর্ট দেখে অবাক গিয়েছিলেন। আমি মনে মনে বলেছিলাম, ডাক্তার মা তোমার ওষুধে ভাল হয়নি, মা আমার ওষুধে সুস্থ হয়েছে।
তারপর আমরা মা-ছেলে একসপ্তাহের মধ্যে হোটেল থেকে বের হয়নি, শুধু মাকে মন ভরে ভালবেসেছি । হোটেলে কাটানো দু সপ্তাহের মধ্যেই মায়ের ভিতরে আকাশ-পাতাল পরিবর্তন এসেছিলো, যেটা তুমি বাড়ীতে আসার পর বলেছিলে।

নেহা-------- হ্যা সোনা, আমি তো মাকে দেখে বিশ্বাসই করতে পারছিলাম না।

আমি--------- তারপরের ঘটনাতো তোমার জানাই আছে।

নেহা--------সোনা তোমার প্রতি শ্রদ্ধায় আমার মাথা নতো হয়ে গেলো। কোন ছেলেই তার মাকে পরিপূর্ণ সুখী করতে পারেনা, কিন্তু তুমি তা করতে পেরেছো। সোনা, এখন একটু ঘুমিয়ে নাও, প্রায় পাঁচটা বাজে।

নেহাকে সব কথা বলতে পেরে আমার মনটাও হালকা হয়ে গেলো, আমি নেহার বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়লাম। সকাল সাড়ে সাতটায় নেহা আমাকে জাগিয়ে দিলো, আমি রেডি হয়ে অফিসে গেলাম। তারপর সন্ধ্যায় বাড়ী এসে মাকে ফাঁকা পেয়ে জড়িয়ে ধরে কিস করলাম।

মা বলল--------সোনা, অনেকদিন হলো আমি তোর আদর পাচ্ছি না।

আমি-------- আমিও তোমাকে করার জন্য পাগল হয়ে আছি মা, কিন্তু কি করবো বলো , নেহার চোখে তো এখনও ঘুমই নেই।

মা--------আমি সব জানি রে সোনা, আর কয়েকটা দিন অপেক্ষা কর, নেহা ওর বাপের বাড়ীতে চলে গেলে তখন প্রাণ ভরে আমাকে আদর করিস।

আমি------- মা আমি এতো সময় অপেক্ষা করতে পারবো না, তুমি রেডি থেকো আজকে সুযোগ পেলেই তোমার কাছে চলে আসবো।

ডিনার শেষে মা তার রুমে চলে গেল, আমি আর নেহা আমাদের রুমে চলে এলাম। রুমে এসে আমি নেহার ম্যাক্সিটা তুলে দিয়ে উচু পেটটা চুমুতে ভরিয়ে দিলাম। নেহার মধ্যে গতকাল রাতে যে ভয়টা ছিলো, এখন সেটা নেই বললেই চলে। নেহার পেটটা চুমু দিতে দিতে ওর প্যান্টিটা টেনে খুলে দিলাম, নেহা ভয় পেয়ে গেলো।

আমি নেহাকে অভয় দিয়ে বললাম------ সোনা ভয় পেও না, আমাকে তুমি এতো বোকা ভেবেছো নাকি?

নেহা হেসে------- আমি তো সত্যিই ভয় পেয়ে গিয়েছিলাম।

আমি নেহার ভোলা গুদটা দেখতে লাগলাম, গুদের মুখটা সামান্য ফাঁক হয়ে ছিলে, আমি নেহার গুদে আমার জিভটা ঢুকিয়ে দিয়ে চুষতে শুরু করলাম। গুদটা খুব পিচ্ছিল ছিলো। কিছুক্ষণ চোষার পর নেহা আমার মাথাটা ধরে তুলে তার মুখের কাছে নিয়ে চুমু দিলো।

নেহা------- আর চুষো না সোনা, তুমি চুষলে আমি সহ্য করতে পারি না।

আমি-------- ঠিক আছে সোনা, তাহলে তোমার দুধটা চুষে দিই।

নেহা---------তুমি আমার দুধটা পরেও চুষতে পারবে, তুমি এখন মায়ের কাছে যাও।

আমি------- সত্যিই যাবো সোনা ???????

নেহা ------- হ্যা সোনা, তবে একটা কথা খেয়াল রেখো, মা যেন কোন অবস্থাতেই জানতে না পারে।

আমি------- ঠিক আছে সোনা, তুমি যা বলবে তাই হবে, বলে নেহার কপালে চুমু খেয়ে রুম থেকে বের হলাম।
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#14
আমি আস্তে আস্তে মায়ের রুমে ঢুকলাম। মা আমার জন্য বসে বসে অপেক্ষা করছিল। আমি রুমে যেতেই মা আমাকে জড়িয়ে ধরে চুমু খেল।
মা --------সোনা মানিক আমার, কতদিন পর তোকে কাছে পেলাম, আমার তো মনে হচ্ছে আমি একযুগ পর তোকে কাছে পেয়েছি সোনা। নেহা কি করছে সোনা ???????

আমি--------মা নেহা, ঘুমিয়ে পড়েছে।

মা-------সোনা তোকে ছাড়া আমার এই কয়দিন খুবই কষ্ট হয়েছে রে।

আমি-------- তোমার কষ্ট লাঘব করার জন্যই তো আমি এসেছি মা ।

এরপর আমি মায়ের স্যালোয়ার কামিজ ব্রা সবকিছু খুলে দিয়ে নিজেও ল্যাংটো হয়ে গেলাম। তারপর এক এক করে মায়ের ঠোঁট, বগল, দুধ, পেট, নাভী চুষতে চুষতে মায়ের গুদের কাছে নেমে এলাম।

মায়ের গুদের ঠোঁটটা ফাঁক করে জিভটা গুদের ভিতরে ঢুকিয়ে দিয়ে মায়ের কামরস চুষে নিলাম। কিছুক্ষণ পর মা আমাকে নিচে নামিয়ে দিয়ে আমার ধোনটা তার মুখে পুরে চুষে নিলো।

বেশ কিছুক্ষণ চোষার পর আমি মাকে উল্টো করে শুইয়ে মায়ের চওড়া উচু সেক্সি পাছার ফাকে মুখটা নামিয়ে দিয়ে পোঁদের ফুটোতে কিস করতে শুরু করলাম। মা উত্তেজনায় আহহহ…….. উহহহহমমমম……….. করতে করতে দুহাত দিয়ে পাছাটা টেনে ধরলো, এতে পোঁদের  গোলাকার ফুটোটা একটু ফাঁকা হয়ে গেলে, আমি সাথে সাথে আমার জিভটা মায়ের পোঁদের ফুটোতে চালান করে দিয়ে ইন আউট করলাম। এদিকে অনেকদিন অনাহারে থাকা ধোনটা লাফিয়ে উঠলো।

আমি মায়ের পাছা থেকে মুখটা নামিয়ে চিৎ হয়ে শুয়ে পড়লাম, মা উঠে এসে আরও কিছুক্ষণ আমার ধোনটা চুষে দিয়ে , তার নরম কোমল হাতে আমার ধোনটা ধরে তার গুদের ফুটোতে সেট করে বসে পড়লো, আমি নিচে থেকে ঠাপ দিতেই অনায়াসে ধোনটা মায়ের গুদের ফুটোতে ঢুকে গেল। মা সুখে আহহহহহ……….. উহহহহমমম……… করে শিতকার করতে করতে কোমর তুলে ওঠা বসা করতে শুরু করলো।

প্রতি ঠাপের সাথে সাথে মায়ের বড় বড় দুধদুটো দুলতে লাগলো। আমি দুধদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম আর মা নিচু হয়ে আমার ঠোঁটে তার ঠোঁটটা চেপে ধরলো । এরপর  দুজন দুজনের ঠোঁট, জিভ,  নিয়ে খেলা করতে করতে আমি নিচ থেকে তলঠাপ দিয়ে মায়ের সেক্সি রসালো গুদটা চুদতে লাগলাম।

আমি দুহাতে মায়ের পাছাটা ধরে ঠাপের তালে তালে আমার দিকে চেপে ধরলাম।
মা--------আহহহ…. উহমমমমম সোনা আমার, কতদিন পর আমাকে সুখ দিচ্ছিস সোনা, এভাবেই চুদতে থাক মাকে, আহহহ… সোনা আমার……. প্রতিদিন তোর এই ছোট সোনাটা আমার ভিতরে না নিলে আমি শান্তি পায় না সোনা…………. আহহহহহ সোনা…………. জোরে জোরে দে সোনা, আহহহ….. থামিস না সোনা, মাকে অনেক অনেক সুখ দে, মাকে পাগল করে দে।

আমি-------- মা আমিও প্রতিদিন তোমার ভিতরে না ঢোকাতে পারলে শান্তি পাই না । আহহহহমমমমম…… আমার লক্ষী মা, আমার সোনা মা, আমার সেক্সি মা, তোমার গুদে এতো সুখ কেন মা? আহহহহহ মা….. আমি তোমার গুদেতে স্বর্গসুখ অনুভব করছি মা।

মা-------- সোনা, তুই আমাকে পাগল করে দিস না সোনা, আমি এতো সুখ সহ্য করতে পারছি না সোনা, আহহহহ উহহহমমম………..আমি পারছি না সোনা।

এরপর আমি মাকে আমার উপর থেকে উঠিয়ে মাকে আমাদের মা-ছেলের প্রিয় ডগি পজিশনে করে দিয়ে আবারও মায়ের গুদটা চাটতে লাগলাম। গুদের ফুটোর ভেতর থেকে একধরণের অদ্ভুদ মাদকতাময় গন্ধ আসছিল যা আমাকে আরও পাগল করে দিলো। মাকে জিজ্ঞেস করতে বলল কয়েকদিন আগেই মাসিক শেষ হয়েছে।

তারপর আমি আমার ধোনটা মায়ের গুদের  ফুটোতে ঢুকিয়ে দিয়ে মাকে চুদতে লাগলাম। মা কামসুখে শিৎকার করতে করতে আমার ধোনটাকে তার টাইট গুদের পেশি দিয়ে কামড়ে ধরে গুদের রস ছেড়ে দিলো।

মায়ের গুদের মরন কামড়ে আমি আর মাল ধরে রাখতে পারছি না তাই জোরে জোরে ঠাপ মারতে মারতে মাকে ফিসফিস করে বললাম -----মা কোথায় ফেলবো গুদে না পোঁদে ???????

মা -------- গুদেই ফেল সোনা অনেকদিন গুদে গরম গরম মাল পরেনি তুই গুদেই ফেলে আমাকে শান্তি দে সোনা ।

আমি আর সহ্য করতে পারলাম না, আমিও মাকে জড়িয়ে ধরে শেষ কয়েকটা ঠাপ মেরে  মায়ের গুদের ভেতরে বাচ্ছাদানির মুখে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য ফেলে দিয়ে মায়ের বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।

মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদে জল খসিয়ে এলিয়ে পরল ।

কিছুক্ষণ পর আমি ধোনটা গুদ থেকে বের করে নিলাম। গুদ দিয়ে হরহর করে বীর্য বের হতে লাগল ।

আমার সাথে চরম চোদাচুদির শেষে গুদ থেকে ধোনটা বের করার পর অভ্যস্ত মাকে কিছুই বলতে হলো না, মা আমার ধোনটাকে মুখে পুরে নিয়ে চুষে চুষে ধোনে লেগে থাকা রস খেয়ে নিলো। তারপর আমরা মা-ছেলে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে আবারও জড়াজড়ি করে শুয়ে পড়লাম।

মা------- সোনা, কতদিন পর তোকে পেলাম, এই কয়দিন আমার খুব কষ্ট হচ্ছিল সোনা।

আমি-------মা আমারও খুব কষ্ট হচ্ছিল, কিন্তু আমি নেহার চোখকে ফাঁকি দিয়ে তোমার কাছে আসতে পারছিলাম না।

মা------- সোনা, নেহা ওর বাবার বাড়ীতে চলে গেলে অনেকদিন পর আমরা দুজন আবারও একসাথে দিন-রাত খুব মজা করতে পারবো।

আমি-------- মা, নেহা এই সময় ওর বাবার বাড়ীতে যেতে চায়, ও চায় এখানে তোমার আমার কাছে থেকেই ডেলিভারী করাতে চাই।

মা কিছুক্ষণ চিন্তা করে------ নেহা যদি এখানে থাকতে চাই তাহলে আমার কোন আপত্তি নেই, কিন্তু ওর বাবা-মা কি রাজী হবে?

আমি------- মা তার আগে ভাবো, ও যদি এখানে থাকে তাহলে তো আমরা দিন-রাত এক করে মজা করতে পারবো না।

মা--------সোনা, নেহাকে আমরা এতো ঠকাচ্ছি, ওর ইচ্ছার সম্মান জানাতে আমরা না হয় আরও কিছুদিন অপেক্ষা করতে পারবো না?

আমি মায়ের কথা শুনে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে আর মায়ের গুদে হাতাতে হাতাতে বললাম-------- মা তুমি যেটা ভালো বোঝো সেটাই হবে।
মা আমার ধোনটা টিপতে টিপতে
বললো-------- ঠিক আছে সোনা, আমি কাল সকালে নেহার সাথে কথা বলবো।

আমি--------- মা আর একবার তোমার রসালো গুদটাকে আদর করবো?

মা------- আমি কি তোকে কখনও নিষেধ করেছি? কিন্তু ভয় লাগছে নেহা যদি জেগে যায়।

আমি--------- মা ও অনেকদিন পর আজকে ভালো ভাবে ঘুমিয়েছে, তুমি কোন চিন্তা করো না, বলে আমার ধোনে সামান্য থুতু মাখিয়ে এক ধাক্কায় মায়ের গুদের গভীরে ঢুকিয়ে দিলাম।

মা আহহ…… সোনা একটু আস্তে আস্তে দে ।
কিন্তু আমি মায়ের কথায় কর্ণপাত না করে দূর্বার গতিতে মাকে ঠাপাতে শুরু করলাম।
মাও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।
মায়ের গুদে রস ভরে থাকাতে সারা ঘরে পচপচ পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক করে আওয়াজ হচ্ছে । মা গুদের ঠোঁট দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আমি এবার মায়ের দুধজোড়া দুহাতে চেপে ধরে টিপতে টিপতে মুখে একটা বোঁটা নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মা আমার মাথাটা মাইয়ের উপর চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগলো ।

আমি ------- মা কেমন লাগছে ??????

মা -------- খুবববব সুখ পাচ্ছি সোনা আরো জোরে জোরে কর ।

আমি ------- এই তো মা নাও কতো ঠাপ খাবে খাও দিচ্ছি তো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মা -------- উফফফ সোনা তোর এরকম আদর না খেলে আমার একদম ভালো লাগে না কর সোনা তোর মাকে মন ভরে আদর কর ।

আমি -------- আচ্ছা মা তোমার গুদে মাল ফেলছি অসুবিধা নেই তো ???????

মা ------- নারে সোনা কোনো অসুবিধা নেই আমি তো রোজ রাতে পিল খাচ্ছি তুই যতো ইচ্ছা মাল ভেতরে ফেল বাচ্ছা হবে না ।

আমি ------- হুমমম মা তুমি রোজ নিয়ম করে পিল খেয়ে যাবে আর পিল শেষ হবার আগে বলে দেবে আবার এনে দেবো কেমন ?????

মা -------ঠিক আছে সোনা বলবো আচ্ছা এখন তুই আরো জোরে জোরে কর আমার জল খসার সময় হয়ে আসছে ।

আমি মাকে জড়িয়ে ধরে এবার লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম । প্রতিটা ঠাপে আমার ধোনের মুন্ডিটা মায়ের বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।

কিছুক্ষণ পর মা গুদ দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরে পোঁদটা তুলে তুলে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পরলো ।

আমিও আর পারলাম না মায়ের সদ্য জল খসা গুদে শেষ কয়েকটা ঠাপ মেরে ধোনটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম তারপর মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে মায়ের বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।
মা চোখ বন্ধ করে আমার পিঠে হাত বুলিয়ে দিতে থাকলো ।

কিছুক্ষণ পর গুদ থেকে ধোনটা বের করতেই মা আমার ধোনটা চেটে পরিস্কার করে দিলো। আমি মায়ের গুদটা সায়া দিয়ে মুছিয়ে দিলাম।

এরপর কিছুক্ষণ শুয়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে দুধ টিপে আদর করে মায়ের কাছ থেকে বিদায় নিয়ে রুমে চলে এলাম।

নেহা তখনও জেগেই ছিলো, আমি বিছানায় যাওয়ার সাথে সাথেই আমাকে জড়িয়ে ধরে চুমু খেলো, আমিও নেহাকে চুমু খেলাম।

নেহা-------কিগো সোনা এতো সময় ধরে মাকে কতবার করলে গো ?????????

আমি-------হুমমম সোনা দুবার করেছি তাই আসতে দেরী হলো ।

নেহা-------- এই মালটা কোথায় ফেললে মায়ের ভেতরে না বাইরে ???????

আমি -------  আমি তো ভেতরেই ফেলি আর তুমি তো জানো আমি ভেতরে ফেলতে খুব ভালোবাসি ।

নেহা ------হুমমম সেতো আমি জানি আচ্ছা মা গর্ভনিরোধক পিল টিল কিছু খায় তো নাকি তুমি যা এককাপ করে রস ফেলো তাতে দেখো আবার মায়ের পেটে বাচ্ছা না এসে যায় ।

আমি --------হ্যা সে আর বলতে আমি তো মাকে পিল এনে দিই আর মা রোজ রাতে খায়। তা নাহলে তোমার পেট ফোলার অনেক আগেই মায়ের পেট ফুলে এতো দিনে ঢোল হয়ে যেতো বুঝলে।

নেহা -------হুমমমম সেই জন্যই তো ভাবছি কেনো দিন দিন মায়ের দুধ ও পোঁদটা এতো ভারী হয়ে উঠছে আর পেটে এতো চর্বি জমছে । সত্যি মাকে দেখতে এখন আরো যেনো সুন্দরী হয়ে যাচ্ছে ।

আমি--------তুমি রাগ করো নি তো সোনা ?????

নেহা-------- দূর কি যে বলো আমি কেনো রাগ করবো , আমিও তো খুব খুশি হয়েছি, কারণ আমার সোনা অনেকদিন পর মায়ের সঙ্গে  মিলনের চরম সুখ পেয়েছে।

নেহার কথা শুনে আমি নেহাকে জড়িয়ে ধরে চুমু দিতে দিতে বললাম-------এই সোনা আমি মাকে বলেছি যে, তুমি এখানেই থাকতে চাও।

নেহা--------- আচ্ছা ! তা মা কি বললো?

আমি --------- মা প্রথমে প্লান করেছিলো, তুমি তোমার বাবার বাড়ীতে গেলে আমরা মা-ছেলে দিন রাত মজা করবো, কিন্তু যখনই শুনেছে তুমি এখানে থাকতে চাও, তখনই মা রাজী হয়ে আমাকে বলেছে, সোনা আমি নেহার ইচ্ছাকে অসম্মান করতে পারবো না, আমরা না হয় আরও পরে একান্তে থাকবো, কিন্তু এখন আমি নেহাকে আমার কাছেই রাখতে চাই।

নেহা------- তুমি দেখলে তো, আমি বলেছিলাম না, মা আমাকে তার মেয়ের চেয়ে বেশি ভালবাসে। কিন্তু সোনা এখন আমি বাবার বাড়ীতে যেতে চাই, কারণ আমি তোমার আর মায়ের এই সুখের মিলনে ব্যাঘাত ঘটাতে চাই না।

আমি------- শোনো তুমি কোথাও যাচ্ছো না, আমি তোমাকে কোথাও যেতে দেবো না, মাও তোমাকে আর যেতে দিতে রাজী হবে না। আর আমাদের মা-ছেলের মিলন তো চলছেই, কোন অসুবিধা তো আর হচ্ছে না।

নেহা-------- ঠিক আছে সোনা, তাহলে আমি কাল সকালেই মাকে ফোন করে বলে দেবো যেন আমার নিতে না আসে। অনেক পরিশ্রম করেছো, এখন একটু ঘুমোও দেখি, আমারও আজকে খুব ঘুম পাচ্ছে ।

এরপর আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। সকাল সাড়ে সাতটায় নেহা আমাকে ডেকে দিলো, আমি রেডি হয়ে অফিসে গেলাম।

এভাবে কিছুদিন কেটে গেলো, আমাদের মা-ছেলের অবৈধ মিলনও চলতে লাগলো। মা মাঝে মাঝে নেহাকে নিয়ে ডাক্তার দেখিয়ে আসতো। নেহার ডেলিভারীর আগের দিনে আমি আর মা নেহাকে নিয়ে নার্সিং হোমে ভর্তি করিয়ে দিলাম, নেহার বাবা-মা ও চলে এলো। আমি অফিস থেকে ছুটি নিয়ে নেহার পাশে থাকলাম।

পরের দিন নেহা একটি ছেলে সন্তান জন্ম দিলো। আমরা সবাই খুবই খুশি হলাম। নেহা আর আমার ছেলে দুজনই সুস্থ্য। ওখানে আরও তিন দিন থেকে আমরা নেহাকে নিয়ে বাড়ীতে চলে এলাম। মা সর্বক্ষণ নেহার সাথে থাকতে লাগলো। এরমধ্যে মায়ের সাথে আমার আর কিছু হয়নি। আসলে আমি বাবা হওয়ার খুশিতে সবকিছুই ভুলে গেছি, তাছাড়া সেরকম কোন চোদার পরিবেশও ছিল না। মা আর নেহা আমার রুমে আমার ছেলেকে নিয়ে থাকতে লাগলো, আমি মায়ের রুমে আর নেহার বাবা-মা গেস্ট রুমে। কিছুদিন পর নেহার মা-বাবা চলে গেল।

দেখতে দেখতে দু সপ্তাহ কেটে গেলো। নেহা এখন সম্পূর্ণ সুস্থ।
নেহা------- মা আপনি আমার জন্য এতোদিন যে কষ্ট করেছেন, তার ঋণ আমি কোনদিন ও শোধ করতে পারবো না।

মা--------- বউমা, আমি আর কি করলাম, আমি তোমাকে আমার মেয়ের মতো মনে করি, মেয়ে মনে করে শুধুমাত্র তোমার পাশে থেকেছি।

নেহা------- না মা, আপনি নিজের মেয়ের থেকেও আমার বেশি খেয়াল রেখেছেন, আর আমি তো এখন সম্পূর্ণ সুস্থ। আপনাকে আজ থেকে আর কষ্ট করতে হবে না। আপনি আজ থেকে আপনার রুমে গিয়ে ঘুমোবেন।

মা------- ঠিক আছে বউমা, দাদুভাইকে সাবধানে দেখে শুনে রেখো, কোন সমস্যা হলে আমাকে ডেকো।

নেহা------- মা আপনি একদম চিন্তা করবেন না, আমি সবকিছু সামলে নেব, আর না পারলে আপনি তো আছেনই।

যাইহোক রাতের বেলা আমি আর নেহা শুয়ে আছি, তখন নেহা আমাকে বললো------ আচ্ছা  এতোদিন তোমার খুব কষ্ট হয়েছে তাই না সোনা?

আমি-------- সত্যি বলছি, বাবা হওয়ার খুশিতে আমি সব ভুলেই গেছিলাম তাই আমার কোন কষ্ট হয়নি।

নেহা-------- মায়েরও অনেক কষ্ট হয়েছে আমি এটা বুঝতে পেরেছি, একটু পরে তুমি মায়ের কাছে গিয়ে মাকে একটু শান্তি দিয়ে এসো।

আমি নেহাকে জড়িয়ে ধরে------- সে না হয় যাবো, কিন্তু তোমাকে কবে থেকে শান্তি দিতে পারবো বলো।

নেহা --------- আরও কিছুদিন ধৈয্য ধরতে হবে। ডাক্তার বলেছে দেড় মাস পর থেকে ইচ্ছা করলে করা যাবে।

আমি------- আমি তো এতোদিন তোমাকে না করে থাকতে পারবো না ।

নেহা------- সোনা অনেকদিন তো ধৈর্য্য ধরলে, আর তো মাত্র কটা দিন, একটু ধৈর্য্য ধরে থাকো, তাছাড়া মা তো আছেই। আর শোনো, আমি ভাবছি কয়েকদিনের জন্য আমার বাবুটাকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে যাবো।

আমি------- হঠাৎ করে কেন যাবে ?????

নেহা------ হঠাৎ করে না সোনা, বাবা-মা তো আমার উপর আগে থেকেই রেগে আছে, এখন আমি তাদের কাছে গেলে তাদেরও ভালো লাগবে, তাছাড়া সবচেয়ে বড় কথা হলো তুমি আর মা একান্তে কিছুদিন সময় কাটাতে পারবে।

আমি নেহাকে জড়িয়ে ধরে চুমু খেলাম, নেহাও আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরল।

পরেরদিন আমি অফিস থেকে এসে দেখলাম আমার শ্বশুর শ্বাশুড়ী নেহাকে নেওয়ার জন্য আমাদের বাড়ীতে এসেছে।

রাতে আমরা সবাই একসাথে ডিনার করে শুয়ে পড়লাম। সেই রাতে নেহা বলা সত্ত্বেও আমি মায়ের রুমে গেলাম না, কারণ আমার শ্বশুর-শ্বাশুড়ী বাড়ীতে ছিলো। আমি নেহাকে জড়িয়ে ধরে  কিস করলাম ও নেহার ম্যাক্সিটা খুলে দিয়ে নেহার দুধদুটো নিয়ে খেলা করলাম, তারপর নেহার গুদের চুমু খেয়ে একটা আঙুল ঢুকিয়ে দিলাম, নেহা আহহহ…. করে উঠলো।

কিছুক্ষণ আঙলী করার পর উপরে এসে নেহার দুধের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম, সাথে সাথে আমার মুখের ভিতরে নেহার মিষ্টি দুধের স্বাদ অনুভব করলাম।

এবার আমার ধোনটা ঝটকা মেরে উঠলো, আমি আরো জোরে জোরে নেহার মাইয়ের দুধ চুষতে লাগলাম, আর মিষ্টি দুধের ফোয়ারা আমার মুখের মধ্যে যেতে লাগলো, আমি নেহার সুস্বাধু, মিষ্টি দুধ খেতে লাগলাম। নেহা আমার মাথাটা তার দুধের সাথে চেপে ধরলো। আমি প্রাণের সুখে পালা করে দুটো দুধ খেতে লাগলাম।

কিছুক্ষণ পর নেহা বললো ------এই তুমি যদি সবটুকু দুধ খেয়ে ফেলো, আমাদের বাবুটা কি খাবে ???????

সত্যিই আমি অনেকটা দুধ খেয়ে ফেলেছি। এবার আমি নেহার দুধটা ছেড়ে দিলাম। নেহা উঠে এসে আমার ধোনটা চুষে দিলো, নেহার দুধ খেতে খেতে ধোনটা আগেই তেতে ছিলো, তাই নেহা কিছুক্ষণ চোষার পর আমি নেহার মুখের ভিতর মাল ছেড়ে দিলাম।

নেহা আমার ধোনের মাথাটা চুষে চুষে আমার শেষ বিন্দু মাল চেটে পুটে খেয়ে নিলো, তারপর আমরা দুজন এক অপরকে জড়িয়ে ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে আমি অফিসে যাওয়ার জন্য রেডি হলাম, নেহা জানালো তারাও দশটার দিকে বেরিয়ে যাবে। আমি আমার শ্বশুর-শ্বাশুড়ীকে বলে অফিসে চলে এলাম। এরপর নেহা আমার ছেলেকে নিয়ে তার বাবা-মায়ের সাথে চলে গেল।

বিকাল ৫টায় অফিস ছুটি হলে আমি দেরী না করে সরাসরি বাড়ীতে চলে এলাম। মা দরজা খুলে দিলো, আমি ভেতরে ঢুকে দরজাটা বন্ধ করেই মাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। মা আমাকে ফ্রেশ হয়ে আসতে বললো।

আমি ফ্রেশ হয়ে মাকে আমার রুমে ডেকে নিলাম। তারপর আমরা মা ছেলে একে অপরকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলাম। একে একে মায়ের সমস্ত কাপড় খুলে নিজেও ল্যাংটো হলাম। তারপর মায়ের সারা শরীরে চুমু খেতে খেতে মাইগুলো মনের সুখে টিপতে লাগলাম ।

এরপর মায়ের মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে গুদে আঙুল ঢুকিয়ে আঙলী করতে লাগলাম । মায়ের গুদে রস জবজব করছে ।
তারপর আমি মাই চুষতে চুষতে তলপেটের কাছে এসে থেমে গেলাম। মা বুঝতে পেরে দুপা ফাঁক করে  দুহাতে গুদটা একটু ফাকা করে ধরলো আর আমি আমার জিভটা গুদের ভিতরে ঢুকিয়ে চুষতে চুষতে গুদের রস খেতে লাগলাম।

কিছুক্ষণ পর মা উঠে আমার ধোনটা চুষে দিলো। মায়ের মুখের গরমে ধোন ফুলে টনটন করছে। তাই আমি আর দেরী না করে মায়ের বুকে শুয়ে গুদে আমার ধোনটা এক ধাক্কায়   ঢুকিয়ে চুদতে লাগলাম। মা সুখে চোখ বন্ধ করে  শীৎকার করতে লাগলো।

গুদের গরম তাপে ধোনটা আরো মোটা হয়ে ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেছে । আমি মায়ের দুধদুটো আচ্ছামতো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাও পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দুলিয়ে চোদন খেতে লাগল । সত্যি মাকে চুদে আমি খুব খুশি । মা মাঝে মাঝে গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে । আমার মনে হচ্ছে আমি সুখে স্বর্গে ভাসছি ।

আমি ঠাপাতে ঠাপাতে মায়ের মুখে গালে কপালে চুমু খেতে খেতে দুধগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম । মা সুখে চোখ বন্ধ করে আমার মাথার চুল খামচে ধরে শিতকার দিতে লাগল ।

প্রায় আধা ঘন্টা ধরে মাকে চুদে মায়ের দুবার গুদের জল খসিয়ে দিলাম। এরপর আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মুখে চুমু খেতে খেতে বললাম ------- মা আমার বেরোবে কোথায় ফেলবো ????????

মা -------- তুই ভেতরেই ফেল । তোর গরম গরম মাল দিয়ে আমার বাচ্ছাদানি ভরিয়ে দে সোনা একফোঁটাও বাইরে ফেলবি না  ।

আমি শেষ কয়েকটা ঠাপ মেরে ধোনটাকে গুদের ভেতর ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে মায়ের একদম বাচ্ছাদানিতে বীর্যপাত করে বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।

গুদের ভিতরের দেওয়ালে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাও চোখ বন্ধ করে আমার পিঠটা খামচে ধরে পোঁদটা উপরে তুলে  তলঠাপ দিতে দিতে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

কিছুক্ষন পর গুদ থেকে ধোনটা বের করতেই মা চুষে পরিস্কার করে দিয়ে আমার পাশে শুয়ে আদর করতে করতে বললো ------ কেমন লাগলো খোকা আরাম পেয়েছিস তো ??????

আমি ------- হুমমম খুব আরাম পেয়েছি মা তোমাকে চুদে আমি খুব খুশি ।

মা ------- আমিও তোকে দিয়ে চুদিয়ে খুব খুশি ।
আচ্ছা শোন কাল মনে করে একপাতা পিল নিয়ে আসবি সব শেষ হয়ে গেছে ।

আমি -------- ঠিক আছে মা এনে দেবো আর একপাতা কেনো বেশি করে এনে দেবো তুমি রেখে দেবে ।

মা হেসে ----- আচ্ছা তোর ইচ্ছা , জানিস খোকা এই পিল খেয়ে খেয়ে আমার শরীরটা দিন দিন কেমন মুটিয়ে যাচ্ছে দেখেছিস ????

আমি -------মা তোমার শরীরটা এখন আরো রসালো লাগে আর তুমি কিন্তু দিন দিন আরো সুন্দরী হয়ে যাচ্ছো।

মা -------ধ্যাত কি যে বলিস আমি তো মোটা হয়ে যাচ্ছি আর বেশি মোটা হলে কি ভালো ?????

আমি ------- না মা তোমাকে এরকমই দেখতে খুব সুন্দর লাগে বুঝলে বলে মাকে চুমু খেতে খেতে দুধগুলো টিপতে লাগলাম ।

মা ------আচ্ছা এবার ছাড় গিয়ে রান্না করতে হবে
বলেই মা কিচেনে যাওয়ার জন্য উঠে গিয়ে স্যালোয়ার কামিজ পরতে গেলে আমি মায়ের হাত থেকে ওগুলো নিয়ে বললাম ---- এখন থেকে তুমি আর আমি বাড়ীতে এভাবেই থাকবো মা।

মা আমার কথায় মিষ্টি করে হেসে ঠিক আছে দুষ্টু ছেলে কোথাকার বলে ল্যাংটো অবস্থাতেই আমার সামনে তার বিশাল পাছাটা দুলিয়ে দুলিয়ে হেঁটে চলে গেল।

মায়ের ডবকা পোঁদের দুলুনি দেখেই আমার ধোনটা আবারও ঝটকা মেরে খাড়া হয়ে উঠলো, আমি উঠে দৌড়ে গিয়ে আবারও মাকে জড়িয়ে ধরে সোফাতে শুইয়ে দিয়ে ঠাটানো ধোনটা মায়ের পোঁদের ফুটোতে ঢুকিয়ে রাম চোদা চুদতে লাগলাম।

আমার কান্ড দেখে মা তো একেবারে অবাক হয়ে গেলো কিন্তু কিছু বললো না । প্রায় কুড়ি মিনিট সোফাতে ফেলে উল্টে পাল্টে মায়ের ডবকা পোঁদটা মেরে পোঁদের ভেতরেই ঝলকে ঝলকে এককাপ মাল ঢেলে দিলাম।

কিছুক্ষন পর মাকে কিচেনে যেতে বললাম। মা আমার কপালে চুমু দিয়ে আবারও পাছা দুলিয়ে দুলিয়ে কিচেনে চলে গেল।

এরপর রাতে ডিনারের পর মাকে ল্যাংটো করে  বিছানাতে শুইয়ে আরও একবার মায়ের পোঁদটা মারলাম আর শেষে মায়ের কথা মতো আরাম করে গুদের ভিতরেই বীর্যপাত করলাম ।

মায়ের ডবকা পাছাটা সত্যিই আমাকে দিওয়ানা করে দিয়েছে। পাছাটা আগের থেকে আরো বড়ো আর বেশ ভারী হয়েছে তাই এখন মাকে চুদে বেশি আরাম পাই ।

মায়ের গুদের গভীরে বীর্যপাত করে ক্লান্ত হয়ে মাকে জড়িয়ে ধরে ঘুমের রাজ্যে হারিয়ে গেলাম।

পরেরদিন সকালে উঠে ফ্রেশ হয়ে আমি চা টিফিন খেয়ে বাইরে বাজার করতে গেলাম । তারপর মায়ের জন্য ওষুধ দোকান থেকে পাঁচ পাতা মালা ডি পিল নিয়ে নিলাম আর কিছু বাজার করে বাড়িতে চলে এলাম।

এসে রান্নাঘরে গিয়ে মাকে চুমু খেতে খেতে দুধগুলো মনের সুখে টিপতে টিপতে আদর করে পিলের প্যাকেটটা মায়ের হাতে দিলাম । মা হেসে পিলটা হাতে নিয়ে আমাকে ফ্রেশ হতে বলল । আমি আর কিছুক্ষন মাকে আদর করে ফ্রেশ হতে গেলাম।

এরপর থেকে সারাক্ষন আমাদের মা-ছেলের চোদাচুদি আর আদর করে দিন কাটতে লাগলো। নেহা প্রতিদিন ফোন করে আমার আর মায়ের খোঁজ খবর নিতো, কতবার মাকে লাগিয়েছি, সামনে কতবার, পিছনে কতবার, সবকিছুর হিসাব চাইতো। মায়ের সাথে যা যা হতো সবকিছু বলতাম। শুনে শুনে নেহাও গরম হতে থাকতো।

এভাবে দেখতে দেখতে কুড়ি দিন পার হয়ে গেল, তারপর নেহা বাড়ীতে আসতে চাইলো। পরেরদিন সকালে মা গিয়ে নেহাকে বাড়ীতে নিয়ে এলো।
আবার আমাদের মা-ছেলে-বউ এর স্বাভাবিক জীবন শুরু হলো।

নেহা যেদিন বাড়ীতে এলো সেদিন রাতে প্রায় ৫ মাস পর নেহাকে ল্যাংটো করে চুদলাম। বাচ্ছা হবার পর নেহার গুদটা আগের থেকে একটু ঢিলে মনে হলেও নেহার পোঁদটা অনেক টাইট হয়ে গিয়েছিলো । নেহার গুদটা মারতে মারতে নেহার বুকের দুধ প্রান ভরে খেলাম ।

প্রায় কুড়ি মিনিট চুদে শেষে নেহাকে মাল ফেলার কথা জিজ্ঞেস করতে নেহা মাল গুদের ভেতরেই ফেলতে বলল ।
আমি ও শেষে নেহার গুদের গভীরে একদম বাচ্ছাদানিতে বীর্যপাত করে ওর বুকে মাথা রেখে নেতিয়ে শুয়ে পরলাম ।
গুদে গরম গরম বীর্য নিতে নিতে নেহা ও গুদের ঠোঁট দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধরে পোঁদটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

কিছুক্ষন পর আমি গুদ থেকে ধোনটা বের করতেই নেহা চুষে পরিস্কার করে দিলো তারপর নিজের গুদটা সায়া দিয়ে মুছে আমার পাশে শুয়ে বুকে হাত বুলিয়ে দিতে দিতে
বলল ------ এই শুনছো কাল মনে করে একপাতা পিল এনে দিও ঘরে আর একটাও পিল নেই নাহলে মুশকিল হয়ে যাবে ।

আমি ------- ঠিক আছে সোনা এনে দেবো ।

নেহা ------ আচ্ছা তোমার কেমন লাগলো ? ভালো লেগেছে তো সোনা  ???

আমি ------- হুমমম খুব আরাম পেয়েছি সোনা তোমার কেমন লাগলো বলো ?????

নেহা ------ আমিও অনেকদিন পর তোমারটা ভিতরে নিয়ে সত্যি খুব আরাম পেয়েছি সোনা আমি সত্যিই খুব খুশি ।

আমি -------আমিও তোমাকে পেয়ে আজ খুব খুশি সোনা ।

নেহা --------তুমি খুশি হলেই আমি খুশি আর আমার কিছু চাইনা । আর শোনো মাকে তুমি সবসময় খুশি রাখবে কারন তোমার মায়ের মতো মা হয়না ।

আমি -------- হুমমম আমি তো সেই চেষ্টাই করি । তুমি জানো তোমার মতো মা ও আমাকে পেয়ে খুব খুশি ।

নেহা ------- জানি সোনা সত্যিই তুমি পুরুষ নও মহাপুরুষ । কোনো ছেলে মা আর স্ত্রীকে একসঙ্গে এইভাবে সুখে রাখতে পারে বলে আমার তো মনে হয় না । আচ্ছা সোনা অনেক রাত হলো এবার ঘুমিয়ে পরো ।

আমি ------ ঠিক আছে সোনা বলে আমি আর নেহা জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম ।

পরেরদিন সকালে আমি নেহাকে পাঁচ পাতা পিল এনে দিলাম । নেহা সঙ্গে সঙ্গে পাতা থেকে একটা পিল বের করে খেয়ে নিলো ।

যাইহোক আমার মা কয়েকদিন রেস্ট নিতে চাইলো, তাই তিন রাত মায়ের কাছে না গিয়ে শুধু নেহাকে লাগাতে থাকলাম। বাবু হওয়ার পরে নেহার গুদের খিদে আগের থেকে আরো বেশি হয়ে গেছে আর নেহার পাছাটাও মায়ের মতো বেশ ভারী হয়ে ফুলে ফেঁপে উঠছে।
এরপর থেকে নেহার সুস্বাধু দুধটা আমরা দুই বাপ-বেটা মিলে ভাগ করে খেতে লাগলাম।

এইভাবে তিন রাত কেটে যাবার পর নেহা প্রায় জোর করে আমাকে মায়ের রুমে পাঠিয়ে দিলো। মাও ভেতর ভেতর একটু গরম খেয়ে ছিলো, আমি মায়ের রুমে গিয়েই মাকে ল্যাংটো করে উল্টে পাল্টে চুদতে শুরু করলাম।

তারপর একবার গুদ আর একবার পোঁদ মেরে শেষে মায়ের গুদে ভকভক করে এককাপ মাল ঢেলে দিলাম। তারপর আমার রুমে এসে নেহার বুকের দুধ খেতে খেতে ঘুমিয়ে পড়লাম।

আমার কাছে মনে হতো পৃথিবীতে আমি সবচেয়ে সুখী মানুষ, যে একসাথে তার মা ও বউকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করছে।
কখনও মাকে তো কখন বউকে চুদে সুখী করছি। বউ আবার নিজের বুকের তাজা দুধ ভাগ করে ছেলে আর স্বামীকে খাওয়াচ্ছে। এদিকে বউয়ের তাজা দুধ খেয়ে স্বামীর ধোনের জোর দিন দিন বেড়েই চলেছে।

রাতের বেলা বউকে এক রাউন্ড করার পর বউ তার স্বামীকে জোর করে তার মায়ের রুমে পাঠিয়ে দিচ্ছে । এরপর ছেলে মায়ের রুমে গিয়ে মা-ছেলে মিলে প্রাণভরে অবৈধ মিলন করছে।

আবার কখনও বউ তার শ্বাশুড়ী ও ছেলেকে একান্তে সময় কাটানোর জন্য বাপের বাড়ী বেড়াতে চলে যাচ্ছে। আর বাড়ীতে একান্তে ছেলে মায়ের গুদ পোঁদ চুদে চুদে হোড় করার পাশাপাশি চরম চোদাচুদির মেতে উঠছে।

মা-ছেলে-বউয়ের এই ত্রিভুজ ভালবাসা ও ত্যাগ পৃথিবীতে অমর হয়ে থাকবে। এরকম ভালবাসা, এরকম ত্যাগ শেষে মিলনের সময় যে চরম সুখটা পাওয়া যায় সেটাই হলো
""অবৈধ যৌনমিলনের তৃপ্তি ""।





সমাপ্ত:------





291
Like Reply
#15
Onek din por galpo ta porlam valo laglo
Like and reps added
খেলা হবে। খেলা হবে।
[+] 1 user Likes Sdas5(sdas)'s post
Like Reply
#16
https://xossipy.com/thread-12622.html
আসল গল্প মধুর মিলন । নিজের নামে post কেন করলেন ?
[+] 5 users Like Rifat1971's post
Like Reply
#17
Old story.. Repost
Why so serious!!!! :s
Like Reply
#18
উহফ, অসাধারণ
Like Reply
#19
very nice
Like Reply
#20
কোনও কথা হবে না। দুরন্ত!
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)