Thread Rating:
  • 27 Vote(s) - 3.48 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মধুর মিলন
#1
মধুর মিলন


আমি রাজু, বয়স ২৫ বছর, উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি। মাস্টার্স শেষ করে একটি প্রাইভেট ফার্মে জব করছি। বাড়ীতে সদস্য বলতে আমি, আমার স্ত্রী নেহা ও আমার মা ও আমার স্বপে‌র রানী রুপা। আমরা দুই ভাইবোন, আমি বড়, ছোট বোনের নাম রাইমা বয়স ২৩। ৩ বছর হলো বিয়ে হয়েছে ১ বছরের একটি ছেলে আছে। আমি বিয়ে করেছি প্রায় এক বছর হলো। স্ত্রী একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্রী।
[+] 3 users Like rajuhd4488's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2


ছোট বেলা থেকেই বয়স্ক মহিলাদের প্রতি আমি দূর্বলতা ফিল করতাম। উনাদের বড় বড় দুধ পাছা আমাকে সবসময় আকর্ষণ করতো। কলেজে পড়ার সময় লুকিকে লুকিয়ে বয়স্ক মহিলাদের বড় বড় দুধ পোদ দেখতাম এবং রাতে সেগুলো মনে করে হাত মারতাম। সেসময় কলেজের সোমা নামের এক মেয়ের সাথে আমার প্রেম হয়েছিল। অনেকদিন প্রেম করেছি, ডেটিং এ নিয়ে কিছ, চোষাচুষি, দুধ পোদ টেপা ইত্যাদি হয়েছে কিন্তু অনেক চেষ্টার পরও আসল কাজ (বুঝতে পারছেন তো) করতে পারিনি। কিছুদিন পরে ওর বিয়ে হয়ে যায় সাথে সাথে আমার জীবনের প্রেমের অধ্যায়ের সমাপ্তী ঘটে। ও অবশ্য বিয়েতে রাজী ছিল না, আমাকে নিয়ে পালিয়ে যাওয়ার প্লানও করেছিল কিন্তু আমার কাপুরুষতা ও ভীরুতা আমাকে যেতে দেয়নি। সোমার বিয়ে হয়ে যাওয়ার পর আমি এক প্রকার নিঃশ্ব হয়ে পড়ি। পড়ালেখা থেকে শুরু করে খাওয়া দাওয়া কোন কিছুই ঠিকমত হচ্ছিল না।  কিছু দিন পর সবকিছু আস্তে আস্তে স্বাভাবিক হতে শুরু হলো।
[+] 4 users Like rajuhd4488's post
Like Reply
#3


আমার এক বন্ধু ছিল না সুজয়। ও কলেজের ফাস্ট বয়।  একদিন ওর বাড়িতে গেলাম। দুই বন্ধু একসাথে বলে নাস্তা করছি আর আড্ডা দিচ্ছি। এমন সময় ওর মা ওকে বাজার থেকে দুধ আনতে পাঠালো। সুজয় আমাকে বসতে বলে বাজারে গেল।  আমি বসে টিভি দেখছি আর মোবাইলে গেইম খেলছি। এর মধ্যে আমি চিন্তা করলাম দেখি সুজয়ের মোবাইলে ভালো কোন  গেম আছে কিনা। সুজয়ের মোবাইলে ভাল কোন গেম না থাকায়  কি মনে করে ফাইল ম্যানেজার অন করে একটি জিপ ফোল্ডার পেলাম। সেটা অন করার পর একটার পর একটা ফোল্ডার দেখে আমার সন্দেহ হলো এখানে কিছু থাকতে পারে। অনেকগুলো ফোল্ডার অন করার পর একটা ফোল্ডারে অনেকগুলো ভিডিও পেলাম। সে ভিডিও গুলোর নাম দেখে আমার মাথা ঘুরতে লাগল। ভিডিও গুলোর নাম ছিল এমন, সন ওয়ান্ট টু ফাক হিজ মম, মম সন লাভ, মম ফাক বাই সন হোয়েন ড্যাড ইজ নট হোম, সন ফাক হিজ মাদার এসস, ব্রাদার ফাক হিজ লিটিল সিস, মম ইজ দি বেস্ট ইত্যাদি । আমি ঝটপট কয়েকটি ভিডিও আমার মোবাইলে নিয়ে ওর মোবাইল যেখানে ছিল সেখানে রেখে দিলাম। কিছুক্ষণ পর সুজয় এলো। আমরা একসাথে লাঞ্চ করে আমি বাড়ীতে চলে এলাম।
[+] 5 users Like rajuhd4488's post
Like Reply
#4


রাতে আমার রুমে এসে সজিবের মোবাইল থেকে আনা ভিডিওগুলো দেখা শুরু করলাম, ভিডিওর ডায়লগ গুলো শুনে আমার হাত পা কাপতে লাগল, ভিডিওতে আনুমানিক ২০-২২ বছরের একটি ছেলে তার মায়ের (বয়স ৪০+) দুধ ভোদা চুষছে আর বলছে মম ইয়োর পুসি সো হট, আর মা বলতে ছাক মাই পুসি বেবি, ছাক মাই এসস হোল টু, ইয়োর ফাদার কেননট ডু ইট লাইক ইউ ইত্যাদি। এর পর ছেলে মায়ের পাছার ফুটো চাটছে জিভ ঢুকিয়ে দিচ্ছে তারপর মা ছেলের ধোন চুষে দিচে‌ছ পরে ছেলে মাকে বিভিন্ন পজিশনে ভোদা পাছা চুদছে , আর মা বলছে ফাক মি বেবী, ফাক ইয়োর মম হোল, আহহহহহহ, ইয়েসসসসস বেবী, ফাক মি হার্ড ইত্যাদি। আর ছেলে ওহহ মম , ইউ আর বেস্ট মম, আই নিড ইউ এভরি টাইম, আই নিড ইয়োর অল হোল, ওহহহহ ইয়েস , আই ওয়ান্ট টু পেগনেন্ট ইউ বলে মায়ের ভোদায় মাল ঢালছে। ভিডিও দেখে আমার ৮ ইঞ্চি ধোনবাবাজী একেবারে লোহার রড হয়ে গেছে। সেদিন প্রথম আমি আমার মাকে ফিল করলাম। আর চিন্তা করলাম ইস আমিও যদি এই ছেলের মতো আমার মাকে করতে পারতাম। সেদিনই প্রথম মাকে ভেবে হাত মারলাম। আহঃ.. কি যে শান্তি পেলাম বলে বোঝাতে পারবো না। আর অনেকখানি মাল আমার ধন দিয়ে বের হয়েছিল যা তার আগে কখনও হয়নি।
[+] 3 users Like rajuhd4488's post
Like Reply
#5


আমি আগে কখনও মাকে নিয়ে এসব কিছু ভাবিনি। কিন্তু ও ভিডিও গুলো দেখার পর আমার মানসিকতা পরিবর্তন হয়ে যায়। এরপর থেকে আমি সবসময় আমার মাকে কল্পনা করতে থাকি। আমার মায়ের বয়স ৪৩ কিন্তু দেখতে ইয়োং মনে হয়। আমার মা আমাদের ভাই-বোনের সাথে অনেক ফ্রি, বন্ধুর মতো কথা বলেন। মায়ের গায়ের রং উজ্জল ফর্সা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, সাইজ ৩৬-৩২-৩৮, পেটে হালকা চর্বি আছে যা তাকে আরও সেক্সি করে তুলেছে। তারপর থেকে লুকিয়ে লুকিয়ে মায়ের পোদ, পেট, দুধ ইত্যাদি দেখা শুরু করি। মা যখন আমার সামনে দিয়ে তার সেক্সি পোদ দুলিয়ে হেটে যায় তখন আমি আর নিজেকে ধরে রাখতে পারিনা। তখনই বাথরুমে যেয়ে হাত মেরে ঠান্ডা হই। মা বাড়িতে সাধারণত শাড়ী, ম্যাক্সি পরে থাকে, ব্রা পরে কিন্তু সবসময় প্যান্টি পরে কিনা আমি নিশ্চিত নই। মা স্নান করে তার শাড়ী অথবা ম্যাক্সির নিচে ব্রা শুকাতে দিত, মাঝে মাঝে প্যান্টিও দেখতাম। রাতের বেলা লুকিয়ে সেগুলো আমি আমার রুমে এনে গন্ধ শুকতাম, চুষতাম আর হাত মারতাম। সে এক অন্য রকম ফিলিংস বলে বোঝাতে পারবো না। মাঝে মাঝে মা বাবার রুম থেকে অদ্ভুদ রকমের শব্দ শুনতাম, অর্থ্যাৎ বাবা মাকে চুদছে। রাতের অন্ধকারে দেখতে না পেলেও  সে সব শব্দ শুনে আমি হাত মারতাম। একদিন সৌভাগ্যক্রমে মায়ের কাপড় পাল্টানোর সময় আমি জানলা দিয়ে মাকে প্রথম লেংটা দেখতে পেলাম। আহঃ কি সেক্সি আমার মা। বড় বড় দুধগুলো একটু হালকা ঝুলে গেছে, দুধের বোটা গুলো ব্রাউন রংগের, সুগভির নাভি, সেক্সি পেট, গুদটা ভালোমতো দেখতে পারিনি, তবে গুদে কোন চুল ছিল না। এরপর সবচেয়ে আকর্ষনীয় মায়ের সেক্সি পোদ দেখলাম। উলটানো কলসির মতো মায়ের সেক্সি ফর্সা পোদ দেখে আমার জ্বিহায় পানি চলে এলো। আর সহ্য করতে পারলাম না, ধোনটা বের করে খেচা শুরু করলাম ১ মিনিটের মধ্যেই আমার মাল পড়ে গেলো, তারপর পা দিয়ে ফ্লোরের মাল মুছে, ধোনটা প্যান্টের মধ্যে ঢুকিয়ে আমার রুমে চলে এলাম। এভাবেই মাকে দেখে, মায়ের পোদের দুলনি দেখে, মায়ের ব্রা প্যান্টির সেক্সি গন্ধ নিয়ে ধোন খেচে মাল আউট করতে করতে দিন পার হতে থাকলো। সত্যি কথা বলতে যেদিন থেকে মাকে নিয়ে কল্পনা করা শুরু করেছি সেদিন থেকে অন্য কোন মেয়ে আমার মনে ধরেনি। এরমধ্যে আমি খেয়াল করলাম আমার পড়ালেখা আগের থেকে অনেক ভালো হচ্ছে, সবকিছু সহজ হয়ে যাচ্ছে। মা ছাড়া অন্য কোন চিন্তা আমার মনের মধ্যে নেই।
[+] 3 users Like rajuhd4488's post
Like Reply
#6


কিছুদিন পর আমার এইচএসসি পরীক্ষা শুরু হলো, সবগুলো পরীক্ষাই ভালো হলো। পরীক্ষা শেষে আমার পড়ার চাপ কমে গেলো, এই সময় মোবাইল থেকে পর্ণ ভিডিওর অনেকগুলো সাইট এবং সেক্স স্টোরির অনেকগুলো সাইট খুজে পেলাম এবং সেগুলো নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। পর্ণ ও সেক্স স্টোরির ক্যাটাগরীর মধ্যে আমি ইনচেস্ট ক্যাটাগরী পেলাম এবং সেগুলোর দেখতে ও পড়তে লাগলাম । তখন থেকে ইনচেস্ট এর বিষয়ে আমি পর্যাপ্ত ধারণা পেলাম। আমি সাধারণত মা-ছেলের পর্ণ ছাড়া অন্য কোন পর্ণ দেখতাম না, যখন সেগুলো দেখতাম তখন আমি ভিডিওর ছেলের জায়গা নিজেকে আর মহিলার জায়গা মাকে কল্পনা করে মাল আউট করতাম। একই ঘটনা সেক্স স্টোরির ক্ষেত্রে হতো গল্পের ছেলের ভুমিকায় নিজেকে এবং গল্পের মায়ের ভুমিকায় মাকে কল্পনা করতাম। এর মধ্যে আমি একবার ৭ দিনের জন্য কলকাতায় মামার বাড়ী বেড়াতে গেলাম (আমরা তখন বসিরহাটে থাকতাম)। প্রথম ২/৩ দিন কেটে গেলেও এরপর আমি আর মাকে না দেখে থাকতে পারছিলাম না, খুবই খারাপ লাগছিল। সবসময় মোবাইলে মায়ের মায়াবী চেহারাটা দেখতাম। এভাবে আরও ২ দিন কেটে গেল, আমার পক্ষে আর সম্ভব হলো না, কলেজে যাওয়ার জন্য ফোন এসেছে বলে মামা বাড়ী থেকে বিদায় নিয়ে বাড়ীতে চলে এলাম। বাড়ীতে এসে মায়ের মুখটা দেখে আমি স্বস্তি পেলাম। মা আমাকে ২দিন আগে বাড়ীতে চলে আসার কারণ জানতে চাইলে মজা করে  বললাম মা, তোমাকে না দেখে থাকতে পারলাম না তাই চলে এলাম। আমার কথা শুনে মা হেসে বলল পাগল ছেলে। অবশ্য পরে মাকে বললাম কলেজ থেকে ফোন করেছিল যাওয়ার জন্য তাই চলে এলাম।
[+] 4 users Like rajuhd4488's post
Like Reply
#7
Aaaaaaa
Like Reply
#8
এটা আমার প্রথম গল্প। মনে হচ্ছে গল্পটা তেমন ভালো হচ্ছে না। হয়তবা আমি ঠিক ভাবে সাজিয়ে লিখতে পারছি না। আপনাদের মূল্যবান সাজেশনের অপেক্ষায় রইলাম।
Like Reply
#9
ভালই শুরু করেছেন, চালিয়ে জান ,,
Like Reply
#10
(20-07-2019, 07:13 AM)rajuhd4488 Wrote: এটা আমার প্রথম গল্প। মনে হচ্ছে গল্পটা তেমন ভালো হচ্ছে না। হয়তবা আমি ঠিক ভাবে সাজিয়ে লিখতে পারছি না। আপনাদের মূল্যবান সাজেশনের অপেক্ষায় রইলাম।
মাকে ঘুমন্ত
Like Reply
#11


কিছুদিন পর আমার এইচএসসি পরীক্ষার রেজাল্ট দিলো, খুবই ভালো রেজাল্ট করলাম। বাবা-মা অনেক খুশি হলো। আমি বাড়ীতে থেকে লেখাপড়া করতে চাইলাম কিন্তু বাবা-মা আমাকে প্রায় জোর করে কলকাতার একটি প্রাইভেট ইউনিভার্সিটি ভর্তি করিয়ে দিল। মা কে ছেড়ে থাকতে হবে ভেবে আমার মনটা কেঁদে উঠলো। আমার কিছুই করার ছিল না, যথারীতি কলকাতায় চলে এলাম। এখানে আসার পর আমার খুব কষ্ট হচ্ছিল, পড়ালেখায় মন বসাতে পারছিলাম না। সবসময় মায়ের কথা মনে পড়তো। বাবার উপর রাগ করে কথা বলা বন্ধ করে দিলাম, বাবা ফোন করলে রিসিভ করতাম না। তবে প্রতিদিন মায়ের সাথে কথা বলতাম।  আর মায়ের ছবি দেখে দেখে কল্পনায় মাকে আমার রানী বানিয়ে মাল ফেলতাম। তিনমাস ভার্সিটি  ১৫ দিনের ছুটি হলো, দেরি না করে তাড়াতাড়ি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলাম। ৪/৫ ঘন্টার পথ আমার কাছে ৪/৫ দিনের মতো মনে হলো।
[+] 1 user Likes rajuhd4488's post
Like Reply
#12
Superb
Like Reply
#13
(20-07-2019, 08:37 AM)monpura Wrote: মাকে ঘুমন্ত অবস্থায় খুব কাছ থেকে তার সম্পদ দেখা, লুকিয়ে লুকিয়ে যতটা করা যায় দিতে পারেন। পরবর্তীতে মাকে পাবার আশায় পরিকল্পনা শুরু করেন। ধীরে ধীরে মায়ের সাথে ক্লোস হবেন। কাজের ছলে বিভিন্ন জায়গা টাচ করবেন। প্রথমে এ নিয়ে মা অনেক রাগ হবে কিন্তু আপনি মা ছেলের স্নেহ দিয়ে এগিয়ে যাবে! এভাবে লিখতে পারেন। তবে যেভাবেই লিখেন না কেনো কখনো মাকে সহজেই ভোগ করা দেখাবেন না। কারণ শুরুতেই মা কখোনও উত্তেজিত দেখাবে না। মা কে সম্মানের জায়গায় রেখেই এগিয়ে যাবেন গভির ভালোবাসায়। এভাবে লিখতে পারলে খুবি ভালো হবে গল্প। আপনার লেখার হাত ভালো তাই সাজেশন দিলাম।

এটা আমার মাথায় আছে। আমি নিজেও ধর তক্তা মার পেরেক জাতীয় গল্প পছন্দ করি না। তবে এই গল্পটার অধিকাংশ ঘটনাই বাস্তব। আপনার সাজেশনের জন্য ধন্যবাদ।
Like Reply
#14


বাড়ীতে গিয়ে দরজা নক করতেই মা দরজা খুলে দিলো। আমি মাকে জড়িয়ে  ধরে কেঁদে ফেললাম, মা ও আমাকে জড়িয়ে ধরলো। তখন আমি প্রথম আমার বুকের মায়ের নরম তুলতুলে দুধের স্পর্শ পেলাম তাতেই আমার মহারাজ শক্ত হয়ে গেল। প্রায় ৩/৪ মিনিট মাকে জড়িয়ে ধরে ছিলাম তারপর মা বলল খোকা ফ্রেশ হয়ে নে, আমি তোর খাবার দিচ্ছি। এরমধ্যে আমার ছোট বোন রাইমা আমার কাছে আসলো, আমি ওকে দেখে অবাক হলাম, এই তিন মাসে ও শরীরের অদ্ভুদ পরিবর্তন লক্ষ্য করলাম। ওর টেনিস বল সাইজের মাইগুলো বেশ বড় হয়ে গেছে, আর পোদটাও আগের তুলনাই একটু বেশী বড় মনে হলো। ছোট বোনের সাথে ক্যাজুয়াল কথাবার্তা বলে আমি ফ্রেশ হতে গেলাম। রাতে বাবা এলেও আমি তার সাথে কথা বলিনি, তখন বাবা এসে আমাকে অনেক বুঝিয়ে বলল সব তোর ভালর জন্য করেছি। হ্যা, আমি এখন স্বীকার করি বাবা অবশ্যই আমার ভালর জন্য আমাকে ভাল ভার্সিটি ভর্তি করে দিয়েছিল। রাতে খাবার দাবার শেষে আমি আমার রুমে গিয়ে শুয়ে পড়লাম, আর আমার বুকের সাথে মায়ের দুধের স্পর্শের কথা মনে করতে লাগলাম। সবাই ঘুমিয়ে গেলে রেলিংএ গিয়ে সৌভাগ্যবশত মায়ের শুকাতে দেয়া শাড়ীর পাশে মায়ের ব্রা-পেন্টি পেলাম। সেগুলো রুমে নিয়ে গন্ধ নিতে লাগলাম, প্রথমে ব্রা চাটলাম, তারপর পেন্টিটা উল্টিয়ে যেথানে মায়ের গুদ থাকে সেখানে নাক লাগিয়ে প্রাণ ভবে সেক্সি গন্ধ নিলাম, তারপর পোদের জায়গার গন্ধ নিলাম এরপর জিভ দিয়ে চেটে চেটে গন্ধ নিতে থাকলাম। তারপর সম্পূর্ণ প্যান্টিটা মুখের মধ্যে নিয়ে ধোন খেচা শুরু করলাম। কিছুক্ষণ খেচার পর আমার ধন দিয়ে গল গল করে মায়ের নামে অনেকখানী মাল বের হলো। এরপর কি মনে করে প্যান্টিটা বিছানায় রেখে ব্রাটা আগের জায়গায় রেখে রুমে চলে এলাম। প্যান্টি দেখে মনে হলো, ইস তোর কি ভাগ্য, তুম সবসময় স্বর্গের দেখা পাস। তারপর প্যান্টিটা আমার ব্যাগে লুকিয়ে রেখে ঘুমিয়ে পড়লাম। এভাবে দিনের বেলা মায়ের সেক্সি দুধ লদলদে পোদ ,চলার সময় পোদের দুলনি দেখে দেখে আর রাতে ব্রা-পেন্টি  আর মা-ছেলের পর্ণ ও চটি গল্প পড়ে পড়ে ১৫ দিন পার হয়ে গেল। এর মাঝে আমি মায়ের একটি ব্রাও চুরি করে নিয়েছি। মা হয়তো ভেবেছে শুকাতে দেয়ার পর বেলকনি দিয়ে নিচে পড়ে গেছে। ১৫ দিন পার হয়ে গেলেও আমার যেতে ইচ্ছা হচ্ছিল না। মাকে মিথ্যা বললাম যে, আরও ২ দিন পর ভার্সিটিতে ক্লাস শুরু হবে, শুনে মাও মনে হয় খুশি হলো। আরও ২ দিন কেটে গেল। যাবার সময় আমি মাকে জড়িয়ে ধরলাম, আজকে আমার জড়িয়ে ধরার অন্য কারণও ছিল সেটা হলো মায়ের সেক্সি দুধের স্পর্শ নেওয়া। মাও আমাকে জড়িয়ে ধরল, আমার বুকে মায়ের দুধের স্পর্শ পেলাম, আমি শক্ত করে মাকে জড়িয়ে ধরে আমার দিকে টেনে নিলাম এতে আমি অনুভব করলাম মায়ের ভরাট দুধগুলো আমার বুকে লেপ্টে গেছে। আমি বললাম মা তোমাকে ছেড়ে থাকতে আমার খুব কষ্ট হয়, ইতোমধ্যে মায়ের চোখে জল চলে এসেছে, মাও আমাকে বলল, খোকা তোকে ছেড়ে থাকতে আমারও খুব কষ্ট হয় রে। আমি মাকে সান্তনা দেবার ছলে হাতদুটো পিঠের উপর-নিচে করতে করতে বললাম মা কেদো না, তোমাকে কাঁদতে দেখলে আমারও কান্না চলে আসবে। এসব বলতে বলতে আমার হাতদুটো মায়ের পিঠ থেকে আস্তে আস্তে কোমরের নিচে লদলদে পোদ পর্যন্ত উঠা-নামা করতে থাকলাম। মা তখনও আমাকে জড়িয়ে ধরে আছে। এবার আমি সাহস করে অনেকক্ষণ ধরে মায়ের দু-পোদের উপর হাত রেখে দিলাম, মায়ের কোন রিএ্যাকশান না পেয়ে পোদের উপর হালকা করে চাপ দিলাম। উহহহহহঃ কি নমর তুলতুল, আমার হাত দেবে গেল, আমি তাড়াতাড়ি হাত সরিয়ে নিলাম। তখন আমার মহারাজের কি অবস্থা তা তো বুঝতেই পারছেন। প্রায় ৫ মিনিট আমি মাকে জড়িয়ে ধরে ছিলাম, তখন মা বলল খোকা তোর দেরি হয়ে যাবে, তখন আমি মাকে ছেড়ে দিয়ে মায়ের কাছ থেকে বিদায় নিয়ে চলে এলাম।
[+] 3 users Like rajuhd4488's post
Like Reply
#15
(20-07-2019, 08:49 AM)rajuhd4488 Wrote: এটা আমার মাথায় আছে। আমি নিজেও ধর তক্তা মার পেরেক জাতীয় গল্প পছন্দ করি না। তবে এই গল্পটার অধিকাংশ ঘটনাই বাস্তব। আপনার সাজেশনের জন্য ধ
Aaaaaa
Like Reply
#16


বাড়ীতে থেকে বেরিয়ে অটোতে উঠে বাসস্ট্যান্ডের দিকে রওয়ানা হলাম, একটু আগের ঘটনা আমি বিশ্বাস করতেই পারছিলাম না। এই হাত দিয়ে আমি আমার মায়ের সেক্সি পোদ টিপেছি। দু হাতে চুমু খেলাম। তারপর বাসে উঠে কলতাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করলাম। ৪ ঘন্টার জার্নি মায়ের কথা ভাবতে ভাবতেই কেটে গেল। যথারীতি ভার্সিটিতে এলাম, আবার আগের মতো সবকিছু চলতে থাকলে, এর মধ্যে মাঝে মাঝে সাথে করে আনা মায়ের ব্রা-পেন্টি নিয়ে খেলতে থাকলাম। হঠাৎ ফেসবুকে ইনসেস্ট বিষয়ক একটি পেইজ পেলাম, সেখান থেকে অনেক কিছুই জানলাম, ওই পেইজে যে সকল মেম্বার ছিল তাদের আইডি দেখলাম। আমার মাথায় একটি বুদ্ধি এলো , আমি একটা ফেইক একাউন্ট খুলে ইনচেস্ট পেইজ গুলো এড করলাম, অনেক ইনচেস্ট ফ্রেন্ড এ্যাড হলো। তাদের সাথে চ্যাটিং শুরু হলো। তাদের মধ্যে কেউ তার মাকে করতে চাই, কেউ তার বোনকে, দিদিকে করতে চাই। অনেকে বলল সে তার মা-দিদিদের সাথে করেছে ইত্যাদি। আমিও আমার কথা শেয়ার করলাম। অনেকে অনেকভাবে আমাকে সাজেশন দিল। একটা মেয়ে বন্ধু ছিল , তার সাথে রোলপ্লে চ্যাটিং করতাম, ও মা হতো আর আমি ছেলে হতাম। এভাবে দিন কাটতে থাকলো। ভার্সিটিতে মেয়ে বন্ধু হলো কিন্তু তাদের প্রতি আমার কোন ফিলিংস ছিল না কারণে কিন্তু সবকিছুতে আমার মনের মধ্যে আমার স্বপ্নের রানী আমার মা। এরপর যখন ভার্সিটি ছুটি হতো তখনই আমি বাড়ী চলে যেতাম, বাড়ীতে যেয়ে এবং বাড়ী থেকে ফেরত আসার সময় মাকে জড়িয়ে ধরে মায়ের দুধের স্পর্শ নেয়া ও পোদ টেপা আমার রুটিন হয়ে গেল। আমার মনে হয় এটা মায়ের ও ভালো লাগত কারণ আমি যখন মায়ের পোদে হাত দিতাম তখন মা আমার ঘাড়ে ও গলায় তার মুখ ঘষাঘষি করতো।
[+] 4 users Like rajuhd4488's post
Like Reply
#17


বাড়ীতে থেকে বেরিয়ে অটোতে উঠে বাসস্ট্যান্ডের দিকে রওয়ানা হলাম, একটু আগের ঘটনা আমি বিশ্বাস করতেই পারছিলাম না। এই হাত দিয়ে আমি আমার মায়ের সেক্সি পোদ টিপেছি। দু হাতে চুমু খেলাম। তারপর বাসে উঠে কলতাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করলাম। ৪ ঘন্টার জার্নি মায়ের কথা ভাবতে ভাবতেই কেটে গেল। যথারীতি ভার্সিটিতে এলাম, আবার আগের মতো সবকিছু চলতে থাকলে, এর মধ্যে মাঝে মাঝে সাথে করে আনা মায়ের ব্রা-পেন্টি নিয়ে খেলতে থাকলাম। হঠাৎ ফেসবুকে ইনসেস্ট বিষয়ক একটি পেইজ পেলাম, সেখান থেকে অনেক কিছুই জানলাম, ওই পেইজে যে সকল মেম্বার ছিল তাদের আইডি দেখলাম। আমার মাথায় একটি বুদ্ধি এলো , আমি একটা ফেইক একাউন্ট খুলে ইনচেস্ট পেইজ গুলো এড করলাম, অনেক ইনচেস্ট ফ্রেন্ড এ্যাড হলো। তাদের সাথে চ্যাটিং শুরু হলো। তাদের মধ্যে কেউ তার মাকে করতে চাই, কেউ তার বোনকে, দিদিকে করতে চাই। অনেকে বলল সে তার মা-দিদিদের সাথে করেছে ইত্যাদি। আমিও আমার কথা শেয়ার করলাম। অনেকে অনেকভাবে আমাকে সাজেশন দিল। একটা মেয়ে বন্ধু ছিল , তার সাথে রোলপ্লে চ্যাটিং করতাম, ও মা হতো আর আমি ছেলে হতাম। এভাবে দিন কাটতে থাকলো। ভার্সিটিতে মেয়ে বন্ধু হলো কিন্তু তাদের প্রতি আমার কোন ফিলিংস ছিল না কারণে কিন্তু সবকিছুতে আমার মনের মধ্যে আমার স্বপ্নের রানী আমার মা। এরপর যখন ভার্সিটি ছুটি হতো তখনই আমি বাড়ী চলে যেতাম, বাড়ীতে যেয়ে এবং বাড়ী থেকে ফেরত আসার সময় মাকে জড়িয়ে ধরে মায়ের দুধের স্পর্শ নেয়া ও পোদ টেপা আমার রুটিন হয়ে গেল। আমার মনে হয় এটা মায়ের ও ভালো লাগত কারণ আমি যখন মায়ের পোদে হাত দিতাম তখন মা আমার ঘাড়ে ও গলায় তার মুখ ঘষাঘষি করতো।
[+] 3 users Like rajuhd4488's post
Like Reply
#18
১০

এভাবে ৩ বছর কেটে গেল, আমার পড়ালেখা শেষ হতে আর ১ বছর বাকি আছে। বোনটাও এর মধ্যে এইচএসসি পাশ করে বিকমে ভর্তি হয়েছে। এরমধ্যে ওর বিয়ে ঠিক হয়ে গেল। ছেলে দেখতে শুনতে ভাল, বসিরহাটেই বাড়ী, দিল্লিতে সরকারী জব করে, মাইনে ভালই। আমি বাড়িতে গেলাম। ধুমধাম করে বিয়ে হলো,  কনের সাথে আমার বোনকে সেক্সি বোম্ব লাগছিল। মনে মনে চিন্তা করলাম বোন তুই আমার বয়সে ছোট অথচ তুই আজকে আমার আগেই তোর যৌনস্বাধ উপভোগ করবি, কিন্তু আমি এখনও কিছু করতে পারলাম না। যাই হোক, বিদায়ের সময় বোন আমাকে জড়িয়ে ধরে কাঁদতে থাকলে আমিও তাকে শক্ত করে জড়িয়ে ধরে সান্তনা দেবার ছলে ও পোদটা টিপে দিলাম, বোনের পোদটা মায়ের তুলনায় ছোট ছিল এবং মায়ের তুলনায় একট শক্ত ছিল। তারপর বরযাত্রীরা বিদায় দিয়ে আমার বোনকে নিয়ে চলে গেল। বোনের বিয়ের পর সকল আনুষ্ঠানিকতা শেষে আমি ভার্সিটিতে চলে এলাম। মায়ের সাথে রেগুলার ফোনে কথা হতো, মা বলত রাইমার বিয়ের পর সে একা হয়ে গিয়েছে, একা বাড়ীতে তার ভাল লাগে না, সময় কাটেনা ইত্যাদি বলে আমাকে কিছুদিনের জন্য বাড়ী যেতে বললো। তখন পড়ালেখায় তেমন চাপ না থাকায় আমি বাড়ী চলে গেলাম।
[+] 2 users Like rajuhd4488's post
Like Reply
#19
Tarpor?
Why so serious!!!! :s
Like Reply
#20
Aaaaa
[+] 1 user Likes monpura's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)