Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সেক্স মন্সটার
#1
অনেকদিন যাবত গল্প পড়তে পড়তে মনে হলো, এবার নিজেরটাও শেয়ার করা যায়। স্থান, কাল, পাত্র পরিবর্তন করে আমার গল্পটা আপনাদের পেশ করতে চাই। 

ভালো ছেলে হিসেবে আমার যথেষ্ট সুনাম পাড়ায়৷ কখনো এমন কিছু করিনি বা পারিবারিক শিক্ষা এবং সুনামের জন্য করা হয়নি যার জন্য কেউ কখনো আঙুল তুলে কথা বলতে পারবে। বরং যেখানেই গেছি সম্মানিত হয়েছি। তবু মানুষের মনে কী থাকে সেটা সেই মানুষটাও কখনো কখনো জানতে পারে না। আপনি হয়তো নিপাট ভদ্রলোক,  কিন্তু আপনার ভেতরেও একজন মন্সটার বাস করতে পারে, তাকে আপনি লালন করতে পারেন হয়ত আপনার সাবকন্সাশ মাইন্ডেই৷ 

মানুষ একটা বয়স পর্যন্ত নিজেকে বুঝতে পারে না সে কি চায়। হয়ত কেউ আজীবন বুঝতে পারে না৷ তবু একটা ধারণা মানুষের ভেতর আসে৷ সে কি চায়৷ আমি কখনো চেয়েছি ট্র‍্যাভেলার হতে। কখনো মুভিস্টার বা কখনো লেখক৷ অবশ্য জীবনের একটা বড় অংশ আমি চেয়েছি কিছু না হতে। দ্বীপান্তরিত হয়ে একাকী থাকতে চেয়েছি৷ বই, গান মুভি ইত্যাদি ছিল আমার সবচেয়ে বড় আকর্ষণ। নিজের ভিতরের দানবকে কখনো বুঝতে শিখিনি আমি৷ 
শিবের গীত রেখে এবার গল্পে আসা যাক৷ এই গল্প আমার গল্প৷ বা একজন দানবের গল্প৷ 
আর্থিক অবস্থার কারণে  মামার সাহায্যে বড় হওয়া আমাদের। একই এলাকায় বাড়ি তাই যাওয়া-আসাটাও ছিল তেমন।  মামা বিয়ে করে আনলেন এক অপরুপ সুন্দরী নারী। আমাদের সবার প্রিয় হয়ে উঠতে তার সময় লাগেনি বেশি। দোহারা গঠনের মামীকে প্রথম দেখাতেই প্রেমে না পড়ার কারণ নেই৷ মামীর নাম চম্পা। চম্পাকে প্রথম থেকে ভালো লাগলেও সেটা আহামরি ছিল না। হয়ত বয়সের কারণে। সে আমার বয়সে বড়। পড়ালেখায় ভালো ছিলাম বলে মামার পছন্দের ছিলাম বরাবরই৷ মামীরও পছন্দের তালিকায় চলে আসতে সময় লাগেনি৷ 
চম্পার প্রতি তীব্র আকর্ষণ এর জন্ম আমার এসএসসির পর। চম্পা আমার বাড়িতে আসত প্রতিদিনই৷ নানা কাজে মাকে সাহায্য করত সে৷ থেকে যেত প্রায় সময়৷ তখনই অন্য এক বুনো আকর্ষণ অনুভব করতে থাকি তার প্রতি।  
তবু নিরুপায়৷ মামাকে ভয় করতাম যমের মত। তার স্ত্রীর প্রতি এমন বন্য আকর্ষণ নিশ্চয়ই সুখকর স্মৃতির জন্ম দিত না। তাই নিরব থাকা ছাড়া করার কিছু ছিল না। যদিও চম্পা উপরে সবসময়ই শালীনতা বজায় রেখে চলত, কখনো মনে হয়নি সে ক্ষুধার্ত৷ শান্ত একটা ভাব সবসময় তার ভেতর৷ যদিও সাংসারিক টানাপোড়েন একটা স্বাভাবিক বিষয়। 
(ক্রমশ)
[+] 2 users Like Minotaur's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
The making of Monster... Carry On!
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#3
এইচএসসি পরীক্ষা শেষ। অলস সময় কাটাচ্ছি। বলা হয়ে থাকে অলস মস্তিষ্ক শয়তানের কারখানা।  এ সময় চম্পাকে সারাদিন চোখের সামনে দেখতাম।  নানা দুষ্টুমিতে আমাদের সম্পর্ক সহজ হয়ে আসতে লাগলো অনেক। এর মধ্যে চম্পার একটা ফুটফুটে কন্যা হলো।  মামা দেশের বাইরে চলে গেলেন। আমি চম্পাকে আরও কাছে পেতে থাকলাম। আরও কাছে চাইতে লাগলাম। 
চম্পার মেয়েটি সারাদিন আমার বাড়িতে থাকত। আমার সাথে। চম্পা দুষ্টুমি করে বলতে লাগলো, তোমাকে আমার মেয়ের জামাই বানাবো। আমি বলতাম, তোমাকে আমার শাশুড়ি হিসাবে মানাবে না একদম চম্পা। সে হাসতো। নাম ধরে ডাকলেও হাসতো। আর দুষ্টুমি করে কিল দেখাতো। আর ওর সাথে আমার মানসিক সম্পর্ক আরও ঘন হতে থাকলো। আমি ধীরে ধীরে তার গায়ে হাত দিতে থাকলাম দুষ্টুমি করে। সে কিছু মনে করত না। কিন্তু কেউ দেখবে বলে ঠিকই সতর্ক থাকতো। চোখের ভাবে বকা দিত। 
একদিন সে আমার বাড়িতে এলো। রাতে খাওয়াদাওয়া সারতে বেশ দেরি হয়ে যাওয়ায় সবাই বললো ওদের দিয়ে আসতে। আমি সানন্দেই রাজি হই৷ সেবার প্রথম সারা রাস্তা তার হাত ধরে থাকলাম। সে কিছু বললো না। আমিও কিছু না বলে তার হাত ধরে থাকলাম। চুপচাপ চম্পার মেয়েকে কোলে নিয়ে তার হাত ধরে বাড়ি পৌঁছে দিয়ে আসলাম। এরপর থেকে শুরু হলো আমাদের লাজুক দৃষ্টি বিনিময়। আমরা সরাসরি কেউ কিছু বলিনি। তবু বুঝতে পারছিলাম আমরা একে অপরের খুব কাছে চলে আসতে যাচ্ছি। 
যদিও বিষয়টা খুব সহজ ছিল না। সবার নজর এড়িয়ে চোখে চোখ রাখাও যেন চ্যালেঞ্জিং।  
আমি শহরে চলে গেলাম ইউনিভার্সিটিতে।  প্রতি মাসে তবু আসতাম একবার করে। লুকিয়ে ওর জন্য জিনিসপত্র আনতাম। তখনও আমার মনে ছিলো কেবল ওর জন্য দুর্বলতা। সেটা প্রেম ছিলো। 
প্রেমটা যৌনতার দিকে যেতে পারে সেটাও ভাবনায় ছিলো না। তখন শহরে একটা গফ থাকায় যৌনতা ছিলো মোটামুটি ওকে ঘিরে। তবু চম্পার প্রতি আমার কিসের আকর্ষণ সেটা আমার মাথায় আসত না কখনো।  
চিত্রা ছিলো আমার গফ। সে আমাকে বুঝিয়েছে মানুষের ভেতরের দানবটাকে বুঝতে। সে দানবটাকে টেনে বের করছিলো ধীরে ধীরে।  ওর সাথে তখন আমার উত্তাল যৌনজীবন। অতিরিক্ত কামুক এই মেয়েটি আমাকে ধীরে ধীরে বদলে দিচ্ছিল। সারাদিন আমার মাথায় সেক্স ছাড়া ঘুরত না কিছু তখন। আরও কিভাবে নতুন নতুন কায়দায় চিত্রাকে চোদা যায় সেটা ভাবতাম তখন। সেক্স নিয়ে আমি বেশ টিপিক্যাল ছিলাম। ওই নরমাল যা হয় আরকি। চুমু খাও, দুধ টিপো, মিশনারী পজিশন এ বাড়া ঢুকিয়ে চোদো। এর বেশি কিছু ভাবতেই পারতাম না সেসময়৷ কিন্তু চিত্রা আমাকে শেখাচ্ছিল কিভাবে সেক্সের পুরো মজাটা পাওয়া যায়। সত্যি বলতে কি, সে আমাকে পার্ভাট বানিয়ে ফেলছিলো। একটা সময় তার ভোদার চেয়ে পাছা চুদে বা ডিপথ্রোট করেবেশি আনন্দ পেতাম আমি।
চিত্রাও এসবে বেশি আনন্দ পেত। রাফ এন্ড টাফ। ওর বাসা দিনে অধিকাংশ সময়ই খালি থাকতো। খালি বাসায় চলতো আমাদের পাশবিক চোদাচুদি৷ এমনও সময় গেছে আমাদের দিনরাত পড়ে থেকেছি ওর বাসায়৷ খাওয়া আর ঘুম বাদ দিয়ে কেবল সেক্স নিয়েই মেতে থেকেছি৷ চম্পার সাথে সাথে চিত্রার সাথে করা পাশবিকতার বর্ণনা উঠে আসবে এই গল্পে৷ 
ক্রমশ
[+] 4 users Like Minotaur's post
Like Reply
#4
খুব ভালো লাগছে । তবে আমার মনে হচ্ছে ছাই চাপা আগুন আসতে আসতে স্ফুলিঙ্গ হয়ে দাউ দাউ করে জ্বলবে।
[+] 1 user Likes Hey Pagla's post
Like Reply
#5
khub hardcore golpo pete cholechi mone hocche
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#6
চিত্রার সাথে আমার পরিচয় ইউনিভার্সিটির এডমিশন টেস্ট দিতে গিয়ে। স্টাইলিশ চিত্রা আহামরি সুন্দরী ছিলো না। সেক্সি বলতে যা বোঝায় ওকে দেখেও তা মনে হয়নি কখনো।  তবে ওর যা ছিলো সচরাচর অন্য মেয়েদের মধ্যে তা কমই দেখা যায়। প্রচন্ড মেধাবী এই মেয়েটির সাথে আমার ঘন্টার পর ঘন্টা আলাপ হতো শুধু গান, মিউজিক,  স্পোর্টস,  দর্শন,  আর বিশ্বরাজনীতি নিয়ে। ভাবছেন হয়তো সেক্সের গল্প বলতে এসে আঁতলামি চোদাচ্ছি। তা বলতে পারেন৷ তবে এই আঁতলামি করতে পেরেছি বলেই অন্য এক চিত্রার দেখা পেয়েছি। 
ওর সাথে ঘনিষ্টতা বাড়তে বাড়তে ক্যাম্পাসের সবাই আমাদের জুটি বানিয়ে দিলো। অথচ এদিকে আমরা প্রেম ভালোবাসা বা রোমান্টিক ন্যাকান্যাকা আলাপ খুব কমই করেছি। কবিতা নিয়ে প্রচুর আলোচনার খাতিরে প্রেম ঢুকে পড়ত অত্যাবশকীয় হয়। তবু ব্যপারটা প্লেটোনিক হয়েই ছিলো। চিত্রার মানসিকতা যে ধীরে বদলে যাচ্ছিল তা বুঝার মত বা খেয়াল করার মতো দৃষ্টি আমার ছিলো না। সে আমাকে দুনিয়ার সবচেয়ে নির্লিপ্ত ব্যাক্তিত্বের আখ্যা দিয়ে দিচ্ছিলো তখন। অকাতরে ঘুরাঘুরি বা খুনসুটি ইত্যাদির পরেও শারীরিক বা মানসিক কোন ভাবের আদানপ্রদান না ঘটায় সে আমাকে কখনো মহাপুরুষ ডাকতো। একদিনের ঘটনা,  ইউনিভার্সিটিতে উঠার পর একাডেমিক পড়াশোনা ছেড়েই দিয়েছিলাম বলতে গেলে। ক্লাসে এটেন্ড করার বাইরে একাডেমির বই ধরা হত কম এর মাঝে চিত্রা ছিলো আমার এসাইনমেন্ট করে দেয়ার একমাত্র অবলম্বন।  
এবার সে আমার উপর রাগ করে এসাইনমেন্ট করলো না। আমি পড়ে গেলাম অকূল পাথারে। ওকে ফোন করতেই বললো, "আমি তোর পোষা বলদ নাকি সব কাজ করে দিব? তুই কি করেছিস আমার জন্য?" শুনে বেশ রাগ হয়ে ওর বাসায় যাওয়ার সিদ্ধান্ত নিলাম। ভাবলাম একচোট নিব আজ। আমি ওর জন্য কি আসলেই কিছু করিনি? ভাবতেই মনে পড়লো,  সে কোনদিন আমাকে বিল দিতে দেয়নি কোথাও, গাড়ি ভাড়া বা আমার পোশাকের জন্যও এমনকি ভাবতে দেয়নি কোনদিন৷ চিত্রা সব দিয়েছে আমায়। বিনিময়ে সে কিছু চেয়েছে আমার কাছে? তাহলে কেন বললো সে আমি ওকে কিছু দিইনি? সে নিজেই কিছু চায়নি আমার কাছে।
[+] 1 user Likes Minotaur's post
Like Reply
#7
Khub sundor hoche dada. Post korte thakun please.
[+] 1 user Likes WrickSarkar2020's post
Like Reply
#8
অনবদ্য!
[+] 1 user Likes Thumbnails's post
Like Reply
#9
ডিপ থ্রোট এর বেপার টা আনুন, সত্যিই অপেক্ষা করছি।
[+] 1 user Likes Anan's post
Like Reply
#10
করোনা থেকে সুস্থ হয়েও বিভিন্ন জটিলতায় যুঝতে হচ্ছে। নিয়মিত আপডেট দিতে না পারার জন্য সবার নিকট ক্ষমাপ্রার্থী।
Like Reply
#11
করোনাকালীন বিভিন্ন শারীরিক জটিলতা,  মানসিক অবসাদ,  অর্থনৈতিক হিজিবিজি ইত্যাদি পার হয়ে বহুদিন পর আবার ফেরত আসলাম। আশা করি সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন৷ চিত্রা আর চম্পার সাথে বহু বন্ধুরতার ভেতর দিয়ে চলমান সম্পর্কের কোন কিনারা হয় না। ফেরত আসব আপডেট নিয়ে। আশা করছি এবার থেকে নিয়মিত আসবে আপডেট৷ যদিও স্মৃতির উপর ভর করে অতীত থেকে বর্তমানে আসতে হবে।
Like Reply
#12
Dada champa apnar r chitra r sex slave hoye thakle valo hoi
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)