Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বন্ধুর বউ – মধুর প্রতিশোধ by Mondochhele
#1
গল্প টা কার লেখা জানিনা ! তবে আমার কম্পুইটারে ছিল দিয়ে দিলাম !!


প্রতিশোধ বলা হলেও এটা কোন রেইপ ঘটনা না। এটা ছিলো সুযোগের সদ্বব্যবহার করা। প্রতিশোধটা ভিন্ন অর্থে।

আমার বন্ধুটির নাম নয়ন। আর তার এক সময়ের প্রেমিকা আর এখন বিবাহিত বউটির নামআখি। দুজনের প্রেমের বয়স ছিলো চার বছর। আর বিয়ে হয়েছে আর ছয় বছর। ওদের দশ বছরের সম্পর্কে কালি লেগে গেলো একদিন।

আখি আমাদের পাশের বিল্ডিং থাকতো। প্রায় প্রতিদিন বিকেলে আখি তাদের ছাদে উঠতো। আমিও উঠতাম আমার শখের কোডাক ক্যামেরা নিয়ে। বেশী ছবি তুলতাম না কারন শেষ হয়ে এলেই তো আবার রীল কিনতে হত। যাইহোক, আখি মাঝে মাঝে ইশারা বা কথা বলার চেষ্টা করলেও আমি পাত্তা দেইনি তেমন। কতই বা বয়স ছিলো ওর? ১৩ এর মত। চেহারাও তেমন আহামরি ছিলো না। সেই তুলোনায় আমাদের উপরের তলায় বিজলী ছিলো একটা আইটেম বম্ব। বিজলী ছিলো আমার বয়সী। কিন্তু ১৬ বছরেই বিজলীর ফিগার ছিলো চেয়ে চেয়ে দেখার মত। আমি আমার ধন-মন সব বিজলীর নামে সমর্পন করে বসে ছিলাম। আখি নামের পিচ্চি একটা আনাকর্ষনীয় মেয়ের দিকে আমার তাকানোটা ছিলো তুচ্ছ-তাচ্ছিল্যের ভংগিতে সীমাবদ্ধ। সেই আখির সাথে আমার বন্ধুর সেই বছরেই প্রেম হয়ে গেলো।
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চার বছরের প্রেমের জীবনে অনেক ঝামেলা পেরিয়ে একদিন দুজনে হুট করে পালিয়েও গেলো। প্লাইয়ে গিয়ে তারা কোথায় যেনো কোর্ট ম্যারেজ করে এক মাস বাসার বাইরে থেকেও আসলো। আখির বয়স যদিও বিয়ের সময় ১৭ হয়েছিলো, নয়ন কিভাবে কিভাবে যেনো কিছু জাল সার্টিফিকেট বানিয়ে সেখানে আখির বয়স ১৮ দেখিয়ে দেয়। পালিয়ে যাওয়ার মাসখানেক পর একদিন দুজনকে দেখা যায় নয়নের মা বাবার পা ধরে বসে আছে। নয়নের মা বাবা ছহেলের কথা চিন্তা করে দুজনকেই মেনে নিলেন। নয়ন কিছুদিন পর একটা প্রাইভেট ফার্মে অল্প বেতনে চাকরী নিলো। আর আখি পুরোদস্তুর হাউজওয়াইফ হয়ে গেলো।

আজ দশ বছর পর আখিকে দেখে মনে হলো আমি বেশ বড় একটা ভুল করে ফেলেছি আখির প্রস্তাবে সাড়া না দিয়ে। সেই বালিকা আখি তার গুবরে পোকার খোলস ছেড়ে বেড়িয়ে এসে পরিপুর্ন প্রজাপতি হয়ে গিয়েছে। নীল শাড়িস সাথে সাদা ব্লাউজ পড়া আখিকে দেখে আমার বুকের কোথায় যেনো একটু ব্যাথা ব্যাথা করতে লাগলো।
আমরা বসে ছিলাম অঞ্জলীদিদির হলরুমের মত বিশাল ড্রয়িংরুমে। আজকে অঞ্জলিদিদি একটা পার্টি থ্রু করেছেন। তার নাকি বেশ বড় একটা শিপমেন্ট আটকে ছিলো চিটাগাং বন্দরে। গত সপ্তাহে সেটা ছাড়া পেয়েছে। এই উপলক্ষে পার্টি। নিশ্চয়ই বিশাল অঙ্কের টাকার ব্যাপার, নাহলে এতো বড় পার্টি দেয়ার কথা না। অঞ্জলিদিদিকে আমি আগে চিনতাম না। নয়নই আমাকে চিনিয়েছে। অঞ্জলিদি নয়নের বস। আমার কোম্পানীর সাথে নয়নদের কোম্পানির একটা ডিল হয়েছিল গত বছর। সেই ডিলের সময় আমি আর নয়ন নিজ নিজ কোম্পানীর রেপ্রেজেন্টেটিভ ছিলাম। তখনই অঞ্জলিদির সাতেহ পরচইয়। আজকের পার্টিতে কল করার আগে অঞ্জলিদির সাথে আমার সব মিলিয়ে তিনবার কথা হয়েছে। আজকের পার্টির কল টা অনেকটা অপ্রত্যাশিত ছিলো। এখানে আসার আগে নয়নের সাথে কনফার্ম হয়ে নিয়েছিলাম। যদি আসে তাহলে আমি আসবো। আর না হলে আমি স্কিপ করবো। এমন একটা চিন্তা ছিলো মাথায়। নয়ন কনফার্ম করলো যে তার বউ নিয়েই আসবে। তো, আমি আর নয়ন দুজনে দুটো ড্রিঙ্কস নিয়ে বসলাম। আর আমাদের দশফিট দূরে আখি অঞ্জলিদির সাথে হেসে হেসে কথা বলছে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
আখিকে আমি যেনো নতুন করে দেখতে লাগলাম। ওকে এর আগে একবার মাত্র দেখেছিলাম বিদেশ থেকে আসার পর। তাও কিছুক্ষনের জন্য নয়নের বাসায়। নয়নের মা ছিলো, আমরা কথা বলছিলাম। এমন সময় আখি এসে সালাম দিয়েছিলো। তখন অনেক ঢেকেঢুকে এসেছিলো। আমি চিন্তা করলামএই মেয়েটাকে আমি গত / বছর দেখিনি। গত / বছরে কি এমন ঘটলো গেলো যে এমন পরিপুর্ন যুবতী হয়ে গেলো! আমি ড্রিঙ্কস হাতে নিয়ে ওর সবকিছুতে চোখ বুলাতে লাগলাম। আখি শাড়ী পড়েছে নাভীর অনেক নীচে। প্রায় ছয় থেকে আট আঙ্গুল নিচে। এটা বোধহয় এখনকার ফ্যাশন। ওর নাভীটা দেখা যাচ্ছিলো না যদিও। সাদা ফুল হাতা ব্লাউজে আখিকে বেশ মানিয়েছে। ওর বুকের কাটাটা কিছুটা বড়। অল্প একটু ক্লিভেজ মাঝে মাঝে উকি দিচ্ছে। গলায় একটা পাথরের নেকলেস পড়া। এক হাতে ব্রেসলেট আরেক হাতে চুড়ি। সবচেয়ে যে ব্যাপারটা আমার কাছে ইরোটিক লেগেছে সেটা হলো আখির বগল ভেজা।
-
কিরে কি দেখছিস এমন করে? (বন্ধু নয়নের ডাকে সম্বিত ফিরে পেলাম)
-
তদের অঞ্জিলিদিকে দেখছিলাম। এই বয়সেও কেমন দারুন ফিগার করে রেখেছেন, তাই নারে? (আমি নার্ভাসভাবে গ্লাসে চুমুক দিলাম)
-
হুম, ঠিকই বলেছিস। অফিসের প্রায় সবাই উনার ব্যাক দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ে। ফ্রন্ট তো আর ওভাবে দেখা যায়না। উনি সবার চোখের দিকে তাকিয়ে কথা বলেন। (পরের কথাগুলু বলার জন্য নয়ন আমার খুব কাছে সরে আসলো) মাগীর সাথে আমাদের জেনারেল ম্যানেজারের ছেলের একটা সম্পর্কের কথা শুনেছিলাম বেশ কিছুদিন আগে। ব্যাপারটা ধামাচাপা পড়লেও আমি শিউর মাগী অল্প বয়সী ছেলেদের খেতে খুব পছন্দ করে।
-
কস কী! তাইলেতো মামা তোমার চান্স নেয়া দরকার। (আমি তরল গলায় বললাম)
-
চান্স নেয়ার জন্যই তো তোদের সাথে ডীল টা করলাম। সত্যি কথা বলতে কি, আমার পজিশন অতো বড় নয় যে অঞ্জলিদির ঘরোয়া পার্টিতে ইনভাইটেশন পাবো। আমার ইমেডিয়েট বস কে বলে কয়ে এই কাজ টা হাতে নিয়েছিলাম। তারপরের টা তো তুই ভালই জানস। থ্যঙ্কস দোস্ত। তুই না থাকলে ডীল টা এতো সহজে করা যাতোনা। (নয়ন আমার কাধ চেপে ধরলো)
-
আরে ধুর, বাদ দে ব্যাটা। (আমি এড়াতে চাইলাম)
-
তবে অঞ্জিলিদির চোখে পড়ার জন্য যতটা, তার চেয়ে বেশি এটার প্রয়োজন ছিলো আখির। মাঝে মাঝে ওর সংসার নিয়ে অভিজোগ গুলূ শুনলে মনে হয়শালার, আমার যদি অনেক টাকা থাকতো, তাহলে এত যন্ত্রণা আর সহ্য করতে হতনা।

আমি চুপচাপ ড্রিঙ্কস করতে লাগলাম। আমার মাথায় তখন অন্য চিন্তা
কিছুক্ষন পর আখি এসে আমাদের সাথে জয়েন করলো।
-
কী ভাইয়া, কেমন আছেন?
-
এইতো, ভালো। তোমার কি অবস্থা?
-
আপনাদের দোয়ায় আপনার বন্ধু যেমন রেখেছে আর কি।
-
মানে কি! (নয়ন পাশ থেকে চেচিয়ে উঠলো) তুমি কি বলতে চাইছো আমি তোমাকে খারাপ রেখেছি?
-
আমি কি তাই বললাম নাকি? (আখির কন্ঠে ডিফেন্ডিং সুর) আমিতো জাস্ট এই ভেবে বললাম যে
-
উহু, কথাটা তুমি এই ভাবে বলোনি। (নয়ন জোরে জোরে মাথা নাড়লো। ) তুমি আমাকে খোচা দেয়ার জন্যই বলেছো।

আখি আমার দিকে করুন চোখে তাকালো। আমি দেখলাম এভাবে চলতে থাকলে দুজনের মধ্যে ঝগড়া লাগতে দেরী হবেনা আর এই মুহুর্তে থামানোর দায়িত্বটা আমারই।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
- এই থামনা! কি শুরু করলিরে বাপ!
-
না, এই কথা বললো ক্যান? (নয়নের ঝাল যেনো মিটছে না)
-
আরে তুই এতো বোকা কেন? ওকে আজকে সবাই ঘুরে ঘুরে দেখছিলো। এতো সুন্দর ফিমানে এত সুন্দর এবং হাসিখুশি মেয়েকে যেই দেখছে সেই অবাক হচ্ছে। আর আখি এর ক্রেডিট টা তোকে দিতে চাইলো আর তুই ঝামেলা শুরু করলি। মাঝে মাঝে তোদের ঝগড়া দেখে মনে হয় তোদের দুজনের বিয়েটাই ভুল হয়েছে। (আমি গলা না উচিয়েই নয়নকে ঝাড়লাম।)
-
আচ্ছা, স্যরি। আমি আসলে বুঝতে পারিনি। (নয়ন কিছুক্ষন চুপ থেকে আমাদের দুজনের উদ্দেশ্য করে বললো। রাতের বেলা হয়তো বউ এর কাছে ভালো মত স্যরি বলবে)
আমরা তিনজনেই চুপ মেরে গেলাম এর পর। অবশ্য বেশিক্ষনের জন্য না। কিছুক্ষন পর অঞ্জলিদির পিএস এসে নয়নকে ডেকে নিয়ে গেলো। অঞ্জলিদি নাকি কথা বলবেন। আমাকে একা পেয়ে আখি যেনো একটু খুশিই হলো মনে হলো। আমার বুঝার ভুল হতে পারে।

আমি আখিকে একটু ওয়েট করতে বলে উঠে আরেকটা ড্রিঙ্কস নিয়ে আসলাম। আখির জন্যও একটা ড্রিঙ্কস নিয়ে আসলাম আমি।
-
আমিতো ড্রিঙ্কস করি না ভাইয়া। (আখিকে বিব্রত দেখা গেলো)
-
তাই নাকি? স্যরি, আমি ভেবেছিলাম পার্টিতে আসলে হয়তো একটু আধটু কর। এনিওয়ে, এটায় কিন্তু এলকোহোল তেমন নেই।
-
সেটা সমস্যা না ভাইয়া, সমস্যা উনি। (আখি চোখের ইশারায় নয়ন কে বুঝালো)
-
আচ্ছা, বুঝলাম। ঠিক আছে তাহলে নেয়ার দরকার নেই। তবে, জিনিসটা কিন্তু আসলে জুস। (আমি পাশে রাখতে রাখতে বললাম)
-
দেখতে কিন্তু জুস লাগছে। খেলে মাথা ঘুরাবে নাতো? (আখি তাকিয়ে আছে ড্রিঙ্কসের দিকে)
-
আরে নাহ। তোমাকে বলি এখান একি কি আছে। পিচ আচে, পাইনএপল আছে, ক্র্যানবেরি আছে, আর আছে চামুচ ভদকা। এটা মেয়েদের জন্যই। অনেকেই খাচ্ছে তাকিয়ে দেখো।
-
হুম (আখি আশে পাশে তাকালো।) আচ্ছা দিন। একদিন খেলে কিছু হবেনা

আমি হেসে আখির হাতে ধরিয়ে দিলাম। আখি স্ট্র দিয়ে নেড়ে নেড়ে একটা সিপ নিলো।
-
বাহ, খেতে তো অনেক মজা! (বলে আখি আরেকটা সিপ নিলো)
-
হুম, বলেছিলাম না? চলো আমরা ওদিকটায় যাই।

আমি আখিকে নিয়ে বারান্দায় বের হলাম। বেশ বড় বারান্দা। সামনে কিছুটা খোলা যায়গা। আমরা দুজন একটু দুরত্ব রেখে দাড়ালাম।
-
আচ্ছা ভাইয়া, এটার নাম কি? (আখি ওর ড্রিঙ্কসের প্রতি ইঙ্গিত করলো)
-
সেক্স অন দ্যা বিচ। (আমি সংক্ষেপে বললাম)
-
(আখি চুপ হয়ে গেলো)
-
এখানে নয়েজ বেশী। চলো বারান্দায় গিয়ে দাড়াই। (আমি আখিকে প্রস্তাব দিলাম)
[+] 2 users Like ddey333's post
Like Reply
#5
আখি কিছু না বলে উঠে দাড়ালো। আমরা বারান্দায় এসে কিন্তু প্রথম ধাক্কাতেই ওর শাড়ির আচল আমার চোখে বাড়ি খেলো। আমি শিট বলে আমার মাথা ঝাড়া দিলাম। আখিওহ স্যরি ভাইয়াবলে একটু সরে গেলো। আমি ঘুরে কোনার দিকে চলে যেতে যেতে আখিকে আমার সাথে আসতে ইশারা করলাম। একটু পর বাতাসের বেগ কমে এলো।
-
বেশী লেগেছে? দেখুন না, এমন বাতাস এলো যে আমি ঠিক সামলাতে পারলাম না। (আখির কন্ঠে দুঃখিত সুর)
-
আরে নাহ, তেমন লাগেনি। আর শাড়িই তো, তুমিতো আর উড়ে এসে আমার চোখে পড়নি! (আমি তরল গলায় বললাম)
-
যাহ, ফাজলামি করবেন না। (আখি লজ্জায় লাল হলো হয়তোবা আলো কম থাকায় বুঝলাম না।) আসুন ওদিকে যাই, এখানে কেমন যেনো লাগছে।

আখি বারান্দার মাঝামাঝি ইশারা করলো। আমি বুঝলাম কেনো ওদিকে যেতে বলছে। নয়ন এসে যেনো আমাদের দুজনকে এক সাথে দেখে আবার সন্দেহ না করে। আমি কথা না বাড়িয়ে পা বাড়ালাম। বারান্দার মাঝামাঝি গিয়ে আমরা পাশাপাশি দাড়ালাম।
-
জানেন, আমার এই প্রথম কোন পার্টিতে আসা। (আখি ওর ককটেল গ্লাসে চুমুক দিলো)
-
তাই নাকি! (আমি একটু অবাক হলাম) কেনো? নয়ন নিয়ে যেতে চায়না?
-
আসলে তা না। ওর চাকরিটা ছোট তো, তাই কোথাও ইনভাইট পায়না। (আখি যেনো একটু নিচুস্বরেই কথাটা বললো। হয়তো হাসব্যান্ড ছোট জব করে এটা মুখ দিয়ে বলতে ওর লজ্জা করে) অবশ্য আমাকে বলেছে যে আপনার কোম্পানীর সাথে ওদের কোম্পানীর ডিলের ব্যাপারটা। আর সেজন্যই এখানে ইনভাইট পেয়েছে। থ্যঙ্কস ভাইয়া। (আখি আমার দিকে তাকালো)
-
আরে ধুর! (আমি কিঞ্চিত লজ্জা পেলাম) তেমন কিছুনা। এটা নয়নের যোগ্যতায় হয়েছে। আমি জাস্ট একটা ব্রীজ ছিলাম। (আমি গ্লাসে চুমুক দিয়ে লজ্জা আড়াল করলাম)
-
না না ভাইয়া, আমাকে এসব বলে বুঝাতে পারবেন না। এজন্য আমরা ঠিক করেছি আপনাকে একটা ট্রিট দিবো। কোথায় দেবো আপনি ঠিক করবেন। বাসায় না বাইরে?
-
আরে কি শুরু করলে বলতো? একটা ছোট খাটো ব্যাপার নিয়ে হুলুস্তুল করার স্বভাব তোমাদের কারোরই গেলোনা, না? – উহু, এভাবে পার পাবেন না। বলুন, বাসায় না রেস্তোরা? আপনাকে আজ বলতেই হবে। আমার উপর দায়িত্ব দিয়েছে আপনাকে রাজী করানো।

আমি দেখলাম আখি আমাকে ছাড়বেনা। আমাকে খাইয়ে ছাড়বে। আমাকে বাধ্য হয়ে বলতে হল যে আমি বাইরে থেকে বাসায় খেতে বেশী স্বাচ্ছন্দ্যবোধ করি। আখি যেনো খুশি হলো। তারপর আমরা একথা ওকথা বলতে লাগলাম। একতূ পর নয়ন এসে আমাদের সাথে জয়েন করলো আবার। আমাদের ড্রিঙ্কস শেষ হয়ে গিয়েছিলো আগেই। আমি দুজনকে দাড় করিয়ে আমার আর নয়নের জন্য আরো দুটো ড্রিঙ্কস আনার জন্য ভেতরে পা বাড়ালাম। বলা বাহুল্য, আখি আর ড্রিঙ্কস নেবেনা।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
দিনকয়েক পর আমি অফিসের কাজে ভীষন ব্যস্ত হয়ে পড়লাম। কফি হাউজের আড্ডাগুলো মিস করতে হচ্ছিলো। বন্ধু বান্ধব ফোন দিয়েহ্যাঁ, এখন তো তোর কাজটাই বড়, আমরাতো কেউ না’ ‘ভাই আপনি একাইতো অফিস করেন, আমরা তো মুড়ি খাইজাতীয় কথা বলে খোঁচালো খুব। আমি অনেক চেষ্টা করেও তাদের কে আমার ব্যস্ততা বুঝাতে পারলাম না। বন্ধু বান্ধবরা বুঝি এমনি হয়! আমি নিজেও কয়েকবার দুএকটা বন্ধুকে ফোন দিয়ে এমন বলেছিলাম। আমি

 
তাই রাগ না করে একদিন সময় বের করে আড্ডার মাজারে হাজির হলাম গিয়ে দেখি সোহেল, জামান, কক-কক আর রিফাত বসা আমি একটা চেয়ার টেনে বসলাম
-
কিরে কি অবস্থা? (আমি একটা চায়ের অর্ডার দিলাম)
-
এইতো চলতেছে দোস্ত তেমন কোন আপডেট নাই (জামান তার চায়ের কাপে চুমুক দিলো)
-
আছে দোদ-দোদ-দোস্ত বিব-বিব-বিশাল এই শালা, কক-কক-কসনা অরে ( কক-কক রিফাতের মাথায় চাটি মারলো)
কক-কক এর আসল নাম আদাবর খুবই পুরোনো নাম কিন্তু সেই নাম টাকে ছোট না করে বা বিকৃত না করে আমরা তাকে কক-কক বলে ডাকি, কারন নামটার একতা ছোট্ট ইতিহাস আছে কক-কক ওরফে আদাবরের জীবনের প্রথম প্রেমের ফুল ফোঁটে কলেজের সেকেন্ড ইয়ারে পড়ার সময় মেয়েটা ওদের সাথে স্যারের কাছে একই ব্যাচে পড়তো নাম ছিলোকবিতা আদাবর প্রতিদিন স্যারের কাছ থেকে পরা শেষে আড্ডার মধ্যে এসে কবিতা কিভাবে ওর দিকে তাকিয়েছে, কিভাবে হেসেছে, কিভাবে কলম ধরেছে, কিভাবে মাথার চুল সরিয়েছেএসব কিছুই বিশদ ব্যাখ্যা করে আমাদের শোনাতো আদাবর ছোটবেলা থেকে কিঞ্চিত তোতলা কিঞ্চিত এই কারনে যে কিছু কিছু অক্ষর ছাড়া মোটামুটি সব কথাই ঠিক মতো বলতে পারতো , , , এই শব্দ গুলূর মধ্যে পড়ে যাইহোক, আদাবর যখন গল্প করতো তখন কবিতার নাম ধরে ডাকার সময় বলতোকক-কক-কবিতা সেই থেকে ওর নামকরন করা হয়েছে কক-কক

যাইহোক, রিফাত চাটি খেয়ে একটু বিরক্ত নিয়ে কক-ককের দিকে তাকালো মোবাইলে কি যেনো করছিলো তবে আমি শিউর শালা নেট থেকে পর্ন ক্লীপ নামাচ্ছিলো রিফাতের মোবাইল, হার্ড্ডিস্ক সব ভরা থাকে পর্ন এর কালেকশনে রিফাত আমার দিকে তাকিয়ে বলে
-
আরে তেমন কিছু না কক-কক এর সব কিছুতেই বাড়াবাড়ি ওই, নয়ন আর তার বউ এর একটু ঝগড়া লাগছে দুইদিন আগে এটা আর নতুন কি! প্রায় সময়েই তো লাগে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
আমি চুপচাপ কাপে চুমুক দিলাম ঘটনা আসলেও তেমন সিরিয়াস কিছু না আমি অন্য কিছু ভেবেছিলাম শুনেছিলাম জামানের গার্লফ্রেন্ড নাকী বাস থেকে পালিয়ে জামানের কাছে চলে আসবে কারন সেই পুরোনো দু ফ্যামিলির কেউই মেনে নিচ্ছেনা জামান আর তার গার্লফ্রেন্ড এর প্রেমের ব্যাপারটা আমি জামানকে অনেক ভাবে বুঝিয়ে বএলছিলাম ভুলেও যেনো পালিয়ে না যায় ঝামেলা তাহলে আরো বাড়বে
-
আরে এইবারের টা সিরিয়াস নয়ন অবশ্য খুলে কিছু বলেনি তবে আমার বোন আবার আখির বান্ধবী ওই বললো যে আখি এখন বাপের বাড়ী আখি নাকি নয়নকে বলে দিয়েছে আর নয়নের বাসায় যাবেনা ( সোহেল বলে উঠলো)
আমি একটু অবাক হলাম আখি ঝগড়া করে বাপের বাড়ী যাবার মত মেয়ে না নিশ্চয়ই সিরিয়াস কিছু ঘটেছে
-
তারপর? (আমি আরো কিছু শোনার জন্য প্রশ্ন করলাম)
-
পুরো ব্যাপারটা যেমন জানিনা, তেমনি ব্যাপারে কোন আপডেট জানিনা আমরা নয়নকে কে জিজ্ঞেস করেছিলাম, শালা কিছু বলতে চায়না আমরাও আর নাক গলাই না সবাই সবার নিজ নিজ ঝামেলা নিয়ে আছি রে ভাই

আমি বুঝতে পারলাম যে এখানে কিছু জানা যাবেনা আর এই ব্যাপারে নয়নের সাথেই সরাসরি কথা বলতে হবে প্রইয়োজনে আখির সাথেও আমি তারপর আরো ঘন্টাখানেক ছিলাম আড্ডায় কার অফিসে কি ঘটেছে গত / দিনে, তাই শুনে শুনে সময় পার করে দিয়ে বাসায় ফিরলাম
রাতের বেলা বাসায় এসে দুটো খেয়ে বারান্দায় এসে বসলাম ভাল লাগছেনা কিছুই কেনো যেনো আকাশের পুব কোনে কিছু তারা ঝিকমিক করছে পাশের বিল্ডিং এর কারোনে আকাশটাও ঠিক মত দেখা যায়না আমার মনে হঠাত ভাবুক বোধ উদয় হলো আচ্ছা, তারারা কি কথা বলতে পারে! হয়তো পারে আমরা এখনো অনেক কিছুই জানিনা জীবনের প্রায় অর্ধেক সময় পেরিয়ে আমাদের বোধশক্তিগুলূ অল্প কিছু জানা ব্যাপারগুলোতেই আটকে থাকে আর পুরো সময়টা পেরিয়ে সেই জানা গল্পগুলোর সাথে আরো কিছু গল্প আর ঘটনার যোগে আমরা মনে করি অনেক কিছুই জেনে গিয়েছি যেদিন বাসায় প্রথম কম্পিউটার এলো সেদিন আমি ভেবেছিলাম আর কিছু চাইবার নেই জীবনে ইন্টারনেট আসার পর আমি ভাবলাম এই যে শেষ হলো চাওয়ার পালা তারপর একে একে মেসেঞ্জার, হাই-ফাইভ, ফেসবুক কত কিছু এলো জীবনে! আমার চাওয়া তারপরেও কমলোনা আইপড আর আইফোন নিয়েও এখন আর শান্তি পাইনা শুধু চাই আর চাই কিন্তু কোন একটা নতুন জিনিস পাওয়ার পর কিছুদিন চাহিদাগুলো লুকিয়ে থাকে জিনিসটা পুরোনো হয়ে গেলে আবার নতুন নতুন চাহিদা জেগে উঠে
এসবভ ছাইপাশ ভাবছিলাম বসে বসে হঠাত মনে হলো নয়নকে একটা ফোন দেয়া দরকার আমি মোবাইল নিয়ে নয়নের বদলে আখিকে ফোন দিয়ে বসলাম জানিনা কেনো দিলাম যখন একবার রিং হওয়ার পর আখির কল ধরলোনা তখন নিজেকে একটু ছোটই লাগলো আখি কি মনে করলো! এতো রাতে ওকে ফোন দিলাম হয়তো ঘুমোচ্ছে সকালে উঠে মিসড কল দেখে আমাকে কি ভাববে! ধ্যুত! আমি নিজের উপর বিরক্ত হলাম উঠে চলে যাবো এমন সময় পাশের বিল্ডিং আমাদের পাশাপাশি ফ্ল্যাটটার রান্নাঘরে আলো জ্বলে উঠলো আর জানালার সামনে এসে দাড়ালো এক মেয়ে আমি আস্তে করে দেয়ালের দিকে সরে দাড়ালাম যেনো আলোর অভাবে আমাকে না দেখা যায়; কিন্তু আমি যেনো দেখতে পাই
[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
আমাদের পাশের বিল্ডিং টা আমাদের চোখের সামনে দাঁড়িয়ে গেলো টাকা থাকলে মানুষ কত দ্রুত একটা তালা বিল্ডিং তুলে ফেলতে পারে এই বিল্ডিং তার নমুনা ঢাকা শহরে কেউ জায়গা খালি রাখতে চায়না পাশের বিল্ডিং এর বাড়ীওয়ালা তার কাঠা জায়গায় এমন ভাবে বিল্ডিং বানিয়েছে যে এই বিল্ডিং এর যে কেউ সে বিল্ডিং এর যে কারো হাত ধরে বসে থাকিতে হবে শুধু হাত ধরে কি বলছি! চাইলে দুবিল্ডিং এর দুজন রাতের বেলা লাইট নিভিয়ে দিয়ে সেক্স পর্যন্ত করতে পারবে লাইট জ্বালালে যদি পাশের জানালা দিয়ে দেখা যায় এই ভয়েই শুধু লাইট নিভানোর কথা বলেছি এতো কাছে বিল্ডিং করায় কাররই কোন ক্ষতি হয়নি শুধু মাঝে দিয়ে আমার আকাশটা চুরি হয়ে গেলো

পাশের বিল্ডিং এর তালার মেয়েটার মাথায় হালকা সিদুরের দাগ লক্ষ্য করে আমি রোমাঞ্চিত হলাম বৌদি! আহা, আমার কতদিনের শখ কোন এক বৌদির সাথে সেক্স করবো কেনো জানিনা, হয়তো চটি পড়ার কারনেই, বৌদিদের প্রতি আমি বরাবর দুর্বল আমি দেয়ালের সাথে আরো মিশে গিয়ে বৌদি কে লক্ষ্য করতে লাগলাম
বৌদি পড়ে আছে একটা ফুলতোলা মেটে রঙের ম্যাক্সি উপড়ে কোন ওড়নাতো নেইই, তার উপড় উনার বিশাল বুকদুটোকে নিজের মধ্যে মারামারি করতে দেখে বুঝলাম নিচে কোন ব্রা পড়েনি আমি অবশ্য অবাক হলাম না ঘুমোনোর সময় কিছু না পড়ারই কথা ব্রা পড়ে ঘুমানো মেয়েদের জন্য একটু অসস্থিকর বৈকি বৌদি এটা ওটা নাড়তে লাগলে ঘুড়ে ফ্রীজ খুলে একটু ঝুকলেন উনি আমিও চান্স পেয়ে আমার মাথাটা আরেকটু বাড়িয়ে দিলাম যত কাছ থেকে দেখা যায় আর কি বেশ বড় নিতম্ব নিতম্বের প্রতি বরাবর দুর্বল আমি আমার ধোনে হাত দিলাম এমন সময় বেরসিকের মত কে যেনো গেয়ে উঠলোতেরি মাস্তে মাস্তে দো নেয়েন, মেরে দিল কে লে গায়ি চেয়েন আমি চমকে ঊঠে মনে মনে তোর মায়রে চুদি বলে গাল দিয়ে মোবাইলটা প্রথমেই সাইলেন্ট করলাম তারপর স্ক্রীনের দিকে তাকিয়ে দেখি আখি নামটা জ্বলজ্বল করছে আমার বুক অকারনেই ঢিবঢিব করতে লাগলো
আমি ফোন নিয়ে রুমের ভেতর এসে পড়লাম কাপা কাপা মনে কল রিসিভ করলাম আমি
-
হ্যালো
-
হ্যালো ভাইয়া! ফোন দিয়েছিলেন? (ওপাশ থেকে আখির কন্ঠস্বর আমার হালকা দাঁড়ানো ধনটাকে আস্তে আস্তে শক্ত করতে লাগলো)
-
হ্যাঁ কিন্তু তুমি রিসিভ করনি দেখে ভাবলাম বুঝি ঘুমিয়ে পড়েছো তাই আর পরে কল দেইনি (আমি খাটের উপর শুয়ে পড়লাম)
-
না আমি ঘুমোইনি গোসল করছিলাম তাই ফোন রিসিভ করতে পারিনি বের হয়ে এসে দেখি আপনার মিসড কল
-
ইস! কি মিস করলাম! (আমার কন্ঠে দুষ্টুমির স্বর)
-
মানে!
-
মানে, আমি যদি এই মুহুর্তে তোমার বাসার আশে পাশে থাকতাম তাহলে তোমাকে দেখতে পেতাম গোসল করার পর তোমাকে নির্ঘাত খুব সুন্দরী লাগে (আমি এক টানে বলে দিলাম কথাটা)
-
ধুর! ফাইজলামি করবেন না আমাকে কখনোই সুন্দর লাগেনা গোসল করলেও না, আর কয়েকদিন গসল ছাড়া থাকলেও না আমি অবশ্য প্রতিদিন গোসল করি
-
আরে না আমি সিরিয়াস আমি একদিন তোমাদের বাসায় গিয়েছিলাম অনেক আগে, মনে আছে? সেই যে তোমাদের পাশের বাসায় আমাদের কাজিন রা ভাড়া থাকতো! একদিন তাদের বাসায় দাওয়াত খেতে গিয়ে তোমাদের বাসায় আড্ডা মারলাম!
-
হ্যাঁ মনে আছে
-
সেইদিন তুমি সদ্য গোসল করে এসে আমাদের সাথে বসে কথা বলেছিলে সেইদিন আমার প্রথমবারের মত মনে হয়েছিলোযা শালার, মিস হয়ে গেলো
-
কি মিস! (আখির কন্ঠে অবাক সুর)
-
এই যে, নয়ন তোমাকে বিয়ে করে ফেললো আমি মনের কথা বলতেও পারলাম না হাহাহাহাহা
-
ইস, শখ কত! বাই দা ওয়ে, আপনাকে কিন্তু মনের কথা বলার অনেক সুযোগ দিয়েছিলাম মনে আছে, সেই যে ছাদে?
-
হ্যা, মনে আছে (আমআর ছোট্ট উত্তর ব্যাপারে কথা বারাতে চাচ্ছিলাম না আমি)
-
ফাইজালামি রাখেন আসল কথা বলেন এতো রাতে জনাবের ফোন পেয়ে একটু অবাক হয়েছি কি ভাবে আপনাকে সাহায্য করতে পারি? নয়নের বাসায় ফিরে যাও্য়া ছাড়া? (আখির কন্ঠ একটু শক্ত মনে হলো)
-
আহেম (আমি হালকা কাশি দিয়ে গলা পরিষ্কার করলাম মেয়ের মধ্যে তেজ আছে) আসলে আমি আজকেই ঘটনা শুনেছি তাও ভাসা ভাসা নয়ন আমাকে কিছুই বলেনি
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
জামানদের কাছ থেকে ঘটনার হালকা পাতলা শুনে ভেবেছিলাম নয়নকে কে জিজ্ঞেস করবো পড়ে ভাবলাম বলতে চাইলে নয়ন নিজেই আমাকে বলতো যেহেতু বলেনি সেহেতু আর ওকে নয়, তোমাকেই জিজ্ঞেস করি
-
নয়ন আপনাকে কিছুই বলেনি! (আখি অবিশ্বাসের সুরে জিজ্ঞেস করলো)
-
না (আমার সাদা মাটা জবাব)
-
(একটু থামলো আখি) কি জানতে চান?
-
তেমন কিছুই না আসলে কি হয়েছিলো? আর ব্যাপারটা এতো গুরুতর হলো কিভাবে?
- (
আখি ছোট্ট একটা নিঃশ্বাস ফেললো) আসলে ভাইয়া, কিছু ছোট ছোট ব্যাপার নিয়ে আমাদের মাঝে মাঝেই ঝগড়া হত সেটা তো আপনি বা আপনারা জানতেন এই যেমন, ওর মা আমার উপর প্রায়ই চেঁচামেচি করতেন মুরুব্বি মানুষ তার উপর মা, তাই আমি তেমন কিছু বলতাম না মাঝে মাঝে মুখ ফসকে একটা দুটো কথা বের হয়ে যেতো যদিও তো, আপনার বন্ধু নিজের মার বেলায় সবসময় চুপ থাকতো কিন্তু আমি যেদিন একটু এদিক কি ওদিক বলেছি সেদিন রাতে বাসায় ফিরে ঘটনা শুনে আমাকে দুকথা না শুনিয়ে ছাড়তো না

আখি একটু দম নিলো আমিও চুপ করে রইলাম
-
আমি এসব সহ্য করে এতোদিন ঘর করে এসেছিলাম শত হলেও স্বামীর ঘর; আর আমার স্বামীর অধিকার আছে আমাকে শাসন করা কিন্তু গত পরশু যে ঘটনা ঘটিয়েছে তার জন্য আসলে ছাড়া আর কেউ দায়ী নয় আমি মরে যাবো তারপরেও ওকে ক্ষমা করতে পারবোনা
-
কি ঘটিয়েছে? (আমি অবোধ বালকে রমত প্রশ্ন করলাম)
আখি চুপ করে রইলো মনে হয় বলতেও কষ্ট পাচ্ছে
-
আচ্ছা, খারাপ লাগলে বলার প্রয়োজন নেই
-
না ঠিক আছে আসলে আপনার জানা উচিত ব্যাপারটা কিন্তু আমি ফোনে বলতে চাচ্ছি না আপনি কবে ফ্রী আছেন বলুনতো!
-
তোমার জন্য আমি তো সবসময়ই ফ্রী এখন বললে এখনো ফ্রী (আমি পরিবেশ তরল করার চেষ্টা করলাম)
-
ধুর, বলেন না কবে ফ্রী?
-
কালকে কাল পরশু দুদিন আমার অফ
-
আচ্ছা, তাহলে কাল আসুন দেখা করি কোথাও
-
ওকে বলো, কোথায় দেখা করতে চাও?
-
উমম আপনি বলুন (মেয়েদের চিরায়ত স্বভাবমত আখি দায়িত্বটা আমার উপর সমার্পন করলো)
-
আচ্ছা তোমাদের নতুন বাসাটা এখন কোথায় বলতো এখান থেকে তোমরা চলে যাওয়ার পর তো কখনো তোমাদের নতুন বাসায় যাওয়া হয়নি
-
বারিধারা আব্বু তার জমানো টাকায় এখানেই একটা প্লট কিনে বাড়ি করেছে
-
আচ্ছা তাহলে তো আমি তোমাকে বারিধারা থেকে পিক করে নিবো কালকে তারপর দেখা যাক

তারপর কখন বের হওয়া যায় সেটা নিয়ে কিছুক্ষন তর্কবিতর্কের পর ঠিক হলো বিকেল চারটায় আখিকে আমি বারিধারা থেকে পিক করবো আমি ফোন রেখে একটা ঘুম দিলাম কি আশ্চর্য, সে রাতে আমি একটা রোমান্টক স্বপ্নও দেখে ফেললাম মজার ব্যাপার হচ্ছে স্বপ্নের নায়িকাটা আখি ছিলোনা, ছিলো পাশের বাসার বৌদি
[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
পরেরদিন ঘুম ভাংলো বেশ দেরীতে উঠে ফ্রেশ হয়ে দেখি বাসায় কেউ নেই নাজমা (বাসার কাজের মেয়ে) কে জিজ্ঞেস করে জানলাম যে আব্বু আর আম্মু হঠাত কী একটা কাজে বাড়ি গিয়েছে আমি একটু অবাক হলাম কী আমন জরুরী কাজ যে আমাকে না জানিয়ে দুজনকেই বাড়ি যেতে হলো! আমি আব্বুক ফোন দিলাম
-
হ্যা আব্বু, কি ব্যাপার? হঠাত বাড়ি যাচ্ছো যে? (আমি হালকা দুশ্চিন্তা করতে লাগলাম)
-
আর বলিস না তোর দাদু খুব অসুস্থ হয়ে পড়েছে অবস্থা নাকী খারাপ ঢাকা নিয়ে যেতে হতে পারে তুই ঘুমোচ্ছিলি, তাই আর ডাকলাম না চিন্তা করিস না আমরা আজকে না পারলেও কাল এসে পড়বো
-
আচ্ছা সাবধানে যেও আর বাড়ী পৌছে আমাকে একটা ফোন দিও

আমি ফোন রেখে নাস্তা করতে বসলাম নাজমা আমাকে একটা ডিম ভেজে দিলো নাজমা আমাকে পানি দেয়ার জন্য যেইনা জগ জগ ধরতে গেলো, ওমনি ওর হাতের পাশ দিয়ে আমার দৃষ্টি ওর বুকে নিবদ্ধ হলো আমার মাথায় চিলিক মেরে উঠলো যাহ শালা! ঘরের মধ্যে মাল রেখে আমি এতদিন শুকনো থেকেছি! আসলে আমাদের বাসায় দীর্ঘদিন কাজ করেছিলো কবিরের মা উনি অনেক বয়ষ্ক হয়ে পড়ায় আর কাজ করবেন না বলে জানিয়েছেন তারপর নাজমাকে আমাদের বাসায় ঠিক করে দিয়ে উনি বাড়ি চলে গিয়েছেন মাসখানেক হলো নাজমা নাকী উনার কি এক পদের ভাগ্নী লাগে আমি ৯টা৫টা চাকরী করে, আড্ডা মেরে আর ছুটির দিনে ঘুমিয়ে কাটাই বলে নাজমার সাথে দেখা হয় খুব কম সময়ই আর এভাবে কখনো লক্ষ্য করা হয়নি মেয়েটার সাস্থ্য আসলেও ভালো এমন হতে পারে আগে ভালো ছিলোনা আমাদের বাসায় দুটো ভালোমন্দ খেয়ে এখন সাস্থ্য ভালো হয়েছে আমি আড়চোখে নাজমার শরীরটাকে মাপতে লাগলাম
চৌদ্দ-পনেরো বছর হবে বুঝি বয়স গায়ের রঙ অবধারিত ভাবেই শ্যামলা মাঝারি খয়েরি রঙের চুল একটা হলুদ পাজামার সাথে নীল জামা পড়ে আছে সাথে হলুদ ওড়না ছোট ছোট বুক; টেনিস বলের মত জামাটা আটকে আছে গায়ে বেশ ভালো ভাবেই পাছাটা ঠিক মত দেখতে পাচ্ছিনা নাজমা আমাকে পানি দিয়ে চলে গেলো আর আমি বসে বসে ভাবতে লাগলামখাওয়াটা কি ঠিক হবে! এই খাওয়া আসলে পানি বা ডিম এর কথা ব্যাপারে নানাজমার ব্যাপারে একবার মনে হলোখাবোনা মানে! নাজমা রাজী থাকলে খাবো নাই বা কেনো! আবার মনে হলোবয়স মোটে পনেরোর মতন যদি জিনিস না যায়- রক্তারক্তি হয়ে যায়! আমি কিসব উলটা পালটা চিন্তা করতে করতে খাওয়া শেষ করলাম
[+] 2 users Like ddey333's post
Like Reply
#11
নিজের রুমে ফিরে খাটে শুয়ে লাপটপ অন করলাম আমার ধোন বাবাজী দাড়িয়েছে অনেকক্ষন হলো এটাকে নামাতে হবে আজকে আবার আখির সাথে বিকেলে দেখা করতে হবে শালার ধোন একটা! কারনে-ব্যাকারনে দাঁড়িয়ে থাকে আমি হালকা সাউন্ড দিয়ে একটা পর্ন মুভি ছাড়লাম তারপর আস্তে আস্তে ফুসে থাকা ধোন বাবাজী কে আদর করতে লাগলাম লুঙ্গীর উপর দিয়েই মিনিট যেতে না যেতেই হঠাত শুনলাম আল্লাবলে কে যেনো দৌড়ে গেলো আমি তাড়াহুড়ো করে পর্ন বন্ধ করে গায়ের উপর থেকে ল্যাপটপ সরিয়ে দেখি দরজার আধখোলা আর পর্দাটা অল্প অল্প দুলছে আমার ফাকা মাথা কিছুক্ষন পর বুঝতে পারলো যে আমি দরজা বন্ধ করিনি হালকা ভেজিয়ে রেখেছিলাম কারন খুব সহজ আমার রুমে নাজমা সাধারনত আমি থাকলে ঢুকেনা আজকে কোন কারনে ঢুকতে গিয়ে আমাকে এই অবস্থায় দকেহে ভয় পেয়েছে আমি ল্যাপটপ খাটের উপর ফেলে রেখে রুম থেকে বের হলাম

রান্নাঘরে গিয়ে দেখি নাজমা দাঁড়িয়ে আছে আমাকে দেখে চোখ নিচে নামিয়ে ফেললো আমি স্বাভাবিক ভাবে ওর সাথে কথা বলা শুরু করলাম
-
কিরে রুমে গেছিলি কেন? কিছু বলবি?
-
না, অই ময়লাওয়ালা আইছে খালু নাই তাই মনে করছিলাম আপনের তে টাকা নিয়া হেগোরে দিমু
-
, কত টাকা?
-
ত্রিশ (নাজমা এখনো আমার চোখের দিকে তাকাচ্ছে না )
আমি আর কিছু না জিজ্ঞেস করে রুমে ফিরে মানিব্যাগ থেকে ৩০ টাকা বের করে নাজমা কে দিয়ে বললামযা দিয়ে আয়

নাজমা দরজা খুলে ময়লা ফেলা বাবদ লোকটাকে টাকা দিয়ে বিদায় করলো আর আমার মাথায় নতুন এক ভুত চাপলো আমি রুমে ফিরে উচু কন্ঠে নাজমাকে ডাকলাম নাজমা আমার দরজার সামনে এসে দাড়ালো
-
ডাকছেন ভাইজান?
-
হুম তোর এখন কি কাজ? (আমি খাটে বসা)
-
তেমন কিছু না কয়ডা কাপড় আছে, খালাম্মা কইছে গোসল করার সময় ধুইয়া দিতে
-
আচ্ছা যা গোসলে যা আমাকে আবার বের হতে হবে বাসায় একা থাকতে পারবিনা?
-
পারমু
-
তাহলে যা গোসল শেষ করে ফেল আমি ঘন্টাখানেক পরে বের হব
-
আইচ্ছা (নাজমা বের হয়ে গেলো)

[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
আমি আসলে সাহস করে কিছু করতে পারলাম না কেমন জানি লাগছিলো মন ঠিক করতে পারছিলাম না আমি আবার ল্যাপটপ নিয়ে বসলাম এবার আর পর্ন নয়, ফেসবুক

বিকেলে আখিকে কল করে কনফার্ম করে আমি বের হলাম আজ দুপুরে বৃষ্টি হয়েছে একবার আকাশের কান্না থামলেও এই বিকেলে তার মন খারাপ ভাবটা দুর হয়নি আবার কাদবে কি কাদবে না তা নিশ্চিত বলা যাচ্ছে না হালকা মৃদু মৃদু ঠান্ডা বাতাস ভালো লাগার ছোয়া দিয়ে যাচ্ছিলো মাঝে মাঝে
আমি বারিধারা গিয়ে আখির সাথে দেখা করলাম তারপর ওকে নিয়ে চলে এলাম বসুন্ধরা সিটি শপিং মল উপরে উঠেই ফাস্টফুড কর্নারে দুজনে কোনার দিকে একটা ছোটখাটো টেবিল দখল করে ফেললাম আখির জন্য একটা আইস্ক্রিম আর আমার জন্য একটা ফুচকার অর্ডার দিয়ে আমি আখির সামনে এসে বসলাম
-
তারপর! কি হয়েছে বলোতো?
আখি কিছু বললোনা আমিও কথা ঘুরানোর চেষ্টা করলাম
-
তোমার এই জামাটা যে আমার পছন্দের, আমি কি আগে তোমাকে বলেছিলাম কখনো? (আখি পড়েছিলো সবুজ আর খয়েরী রঙের কামিজ সাথে সাদা পাজামা)
-
তাই? আপনি এই জামাটা কখনো দেখেনইনি আমি পরশু এটা বানিয়েছি (আখি আমার দিকে তাকিয়ে ঝঙ্কার দিলো)
-
(আমি কিঞ্চিত বোল্ড হয়ে একটু দূরে বসা এক মেয়ের ব্লাউজ দেখতে লাগলাম)
আমাদের আইস্ক্রিম আর ফুচকা দিয়ে গেলো আমার হঠাত করেই খাবারের প্রতি খুব ভালোবাসা জন্মিয়ে গেলো আমি ফুচকার উপড় ঝাপিয়ে পড়লাম কোন দিকে না তাকিয়ে আমি পরপর ৪টা ফুচকা পেটে চালান করে দিলাম
-
আস্তে খান আপনার খাবার কেউ ছিনিয়ে নিচ্ছে না (আখির কন্ঠে মৃদু তিরষ্কার)
আমি বেকুব হয়ে প্লেট থেকে চোখ সরিয়ে উপরে তাকালাম আমার মুখে তখনো ফুচকা আমার চোখে কি করবো না করবো টাইপ এক ধরনের চাহনি আখি আমাকে এভাবে দেখে হেসে ফেললো আমিও আমার বিখ্যাত হে হে হে হাসিটা দিলাম
-
ওদের অফিসের অঞ্জিলিদির কথা মনে আছে না আপনার? (আখি নিজেকে সামলেই হঠাত যেনো ইট ছুড়ে দিলো আমাকে)
-
আবার জিগায়! চরম হট কিন্তু এই বয়সেও কি হয়েছে উনার? (আমি কিছু না বুঝেই পাটকেল ছুড়ে দিলাম)
-
কিছু না

আখি অন্যদিকে তাকিয়ে আইস্ক্রিম খেতে লাগলো আমার মাথায় ঢুকলোনা হঠাত অঞ্জলিদি আসলো কেনো কথার মাঝে! আমি হালকা কাশি দিলাম
-
দেখুন, আপনার বন্ধুকে আমি কখনো বলিনি যে তোমাকে অনেক উপরে উঠতে হবে বা, আমাকে অনেক টাকা এনে দাও আমি শুধু চেয়েছিলাম ভালো থাকতে অল্প টাকায় যদি ভালো থাকা যায় তাহলে অল্প হলেও চলবে কিন্তু আপনার বন্ধুর উপরে উঠার নেশা পেয়েছে

আমি চুপচাপ খেতে লাগলাম উপরে উঠার নেশা বড় ব্যাপার না কথা আরো আছে শুনে নেই পুরোটুকু আগে
-
আপনার বন্ধু সামনে একটা প্রমোশন পাবে (আখি বলে চললো) প্রমোশন তা পাবার পেছনে আপনাদের অঞ্জলিদির হাত আছে
-
বাহ, গুড গুড এতো ভালো খবর আর অঞ্জলিদির হাত থাকায় সমস্যা কি?
-
অঞ্জলিদি কেনো ওকে প্রমোশন দিবে? অই মহিলার কে লাগে? আজকে আপনি ওকে প্রমোশন দিতেন, তাহলে বুঝতে পারতাম যাইহোক, এসব ব্যাপার আমার মাথাতেও প্রথমে ঢুকেনি আমিও শুনে খুশি হয়েছিলাম কিন্তু বেশিক্ষনের জন্য না (আখি আইস্ক্রিমের কাপ টা হাতে ঘুরাতে লাগলো), ওর অফিসের এক কলিগ আমাকে খবরটা দেয় প্রথমে হয়তো শত্রুতা করে দিয়েছিলো, কিন্তু খবরটা আসলেও সত্যি ছিলো
-
কি খবর (আমার বোকার মত প্রশ্ন)
- (
আখি আমার চোখের দিকে তাকালো সরাসরি) আপনার বন্ধু অই মহিলার সাথে এক রুমে ছিলো (আখি মুখ সরালো)
-
তো? (আমি তখনো ব্যাপারটা বুঝিনি)
-
তো, কি আপনি বুঝেন না? বাচ্চা নাকি আপনি এখনো? (আখি যেনো ফুসে উঠলো)

[+] 2 users Like ddey333's post
Like Reply
#13
হঠাত করেই ব্যাপারটা আমার মাথায় ক্লিক করলো নয়ন তাহলে অঞ্জিলিদির সাথে! মাই গড, শালা তলে তলে এতো কিছু করলো অথচ আমাকে একবারো বললো না! আমার শেষ ফুচকাটা প্লেটেই পড়ে রইলো
- কি বলছো তুমি?
- সত্যি বলছি
- ধুর, কে না কে বললো আর তুমি তাই বিশ্বাস করলে? কলিগ তো ফাইজলামি বা শত্রুতা করেও বলতে পারে?
- আমি আপনার বন্ধুকে রাতে চেপে ধরেছিলাম অনেক অস্বীকার, কান্না আর ঝগড়ার পর আপনার বন্ধু স্বীকার করলো যে সে ছিলো অই মহিলার সাথে (আখি মনে হয় কান্না চাপলো)
আমি চুপ করে রইলাম এই সময় কি বল আযেতে পারে সে সম্পর্কে আসলে আমার কোনো ধারনাই নেই
- বলে, এটা নাকি আমাদের দুজনের ভালোর জন্যই করেছে ওর নাকি শীগ্রই প্রমোশন হবে তখন নাকি ভালো একটা ফ্ল্যাটে উঠবে (আখি ফোফাতে ফোফাতে বলতে লাগলো) দুটো কাজের মেয়ে রাখবে যেনো আমাকে আর কষ্ট করতে না হয়, আর ওর মা যেনো আমার উপর চেচামেচি করতে না পারে আমি কি এসব কিছু চেয়েছি ওর কাছে?
আমি অনেক কষ্টে ওর কান্না থামালাম তারপর দুটো জোক্স বললাম ওকে হাসানোর জন্য একটা জোক পুরোটাই মাঠে মারা গেলেও, একটা জোক টিকে গেলো তারপর ওকে অফার করলাম সিনেমা দেখার সিনেপ্লেক্সে একটা ফাটাফাটি

হরর মুভি চলছিলো তখন আখি দেখবেনা দেখবেনা করলেও আমি এক প্রকার জোর করে নিয়ে গেলাম
সিনেমা হলে আখির অবস্থা ছিলো প্রায় ভয়াবহ হরর মুভি দেখলে নাকি ওর দারুন ভয় লাগে যখনই কোন ভয়ানক সীন আচমকা স্ক্রীনের সামনে এসে পড়তো, হালকা চীতকার দিয়ে আমার হাত চেপে ধরতো ভালোবেসে ধরলে এক কথা ছিলো, ভয় পেয়ে ধরা মানে বুঝতেই পারছেন আমার হাত ওর নখের চাপে ব্যাথা করতে লাগলো আমি অবশ্য একেবারে যে বঞ্চিত হয়েছি তা বলবো না বেশ কয়েকবার ওর নরম বুকের খোঁচা লেগেছে আমার হাতে
সিনেমা হল থেকে বেরিয়ে আমরা একটা ট্যাক্সি নিয়ে বাড়ির পথে হাটা দিলাম ট্যাক্সি তে আমি ওকে হলের ভেতর কিভাবে ভয় পেয়েছে, কিভাবে আমাকে জড়িয়ে ধরেছে এসব বলে বলে আর দেখিয়ে খেপাতে লাগলাম আমাকে অবশ্য এর বদলে কিছু থাপ্পড়, চড়, কিল, ঘুষি হজম করতে হলো বারিধারা পৌছে ওর বাসার সামনে এসে ওকে নামিয়ে দেয়ার পর আমাকে বললো যেনো বাসায় পৌছে একটা ফোন দেই ওকে জাস্ট কনফার্ম করার জন্য আমি ওকে আশ্বস্থ করলাম দেবো বলে
আমাকে নিয়ে ট্যাক্সিটা রাতের ঢাকা শহরের নিয়ন আলো কেটে আমার বাসার পথে এগুতে লাগলো
[+] 2 users Like ddey333's post
Like Reply
#14
রাতে বাসায় ফিরে আখিকে সিড়িতে থেকেই কল দিলাম ওকে বললাম রাতে যেনো খায়; মন খারাপ করে বসে থাকলে কি করবো তা না বলে কিছু একটা যে করবো সে ব্যাপারে নিশ্চিত থাকতে বলে ফোন রেখে বাসায় ঢুকেই রুমে গিয়ে জামা ছেড়ে বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে নাজমা কে বললাম টেবিলে যেনো খাবার বেড়ে দেয় হঠাত করেই আমার মাথায় ঢুকলো যে আম্মা আব্বা বাসায় নেই, বাড়িতে আমি খেতে বসে নাজমার দিকে আবার সেই দৃষ্টিতে তাকানো শুরু করলাম একটু আগে আখির সাথে হালকা ঘষাঘষিতে কিঞ্চিত উত্তেজিত আমি গরম হওয়া শুরু করলাম কিভাবে কি করা যায় সেই প্ল্যান করা শুরু করলাম কিছুই মাথায় ঢুকছেনা কিঞ্চিত ভয় ভয় লাগা শুরু করলো আমার মনে হলো নাজমা আমার মনে কথা পড়ে ফেলছে আমার লজ্জা করাও শুরু করলো অনেক কষ্টে খাওয়া শেষ করে আমি আমার রুমে ফিরে এলাম

নাহ, আজকে তো খেঁচা ছাড়া কোনো উপায় দেখছিনা মনে মনে বললাম আমি নাজমা হয়তো আগেই খেয়ে নিয়েছে বা খাচ্ছে এখন তারপর সব কিছু ফ্রীজে রেখে ঘুমিয়ে যাবে আমি আমার রুমের দরজা লাগিয়ে কালেকশন ছাড়লাম আস্তে আস্তে বাবাজী দাড়াতে লাগলো আমি আস্তে আস্তে আদর করতে লাগলাম / মিনিট যেতে না যেতেই আমার দরজায় নক হলো আমি বিরক্ত হলাম নাজমার আর সময় হলো না! আমি পর্ন বন্ধ করে দরজা খুললাম
-
কি?
- (
নাজমা নিচের দিকে তাকিয়ে) ভাইজান, আর কিছু লাগবো? আমি শুইয়া পরুম

নাজমা হঠাত খেয়াল করলো যে আমার লুঙ্গি উচু হয়ে আছে মনে হয় লজ্জা পেয়েই চোখ উপরে উঠালো আর আমি ধরা পড়ে গেলাম আমি আসলে নীচে তাকিয়ে আছে দেখে ওর বুকের দিকে তাকিয়ে ছিলাম সাদা একটা কামিজ পরেছে নাজমা ওড়নার ফাক দিয়ে টেনিস বলদুটো উকিঝুকি মারছে ওর তাকানো দেখে আমি একটু অপ্রতিভ হলাম
-
না, কিছু লাগবেনা আচ্ছা, তোর রান্নাঘরে ঘুমাইতে কষ্ট হয়না? (আমার হঠাত প্রশ্ন)
-
জ্বীনা ভাইজান, অভ্যাস হইয়া গেছে মাঝে মইধ্যে মশা কামড়ায় একটু
-
এক কাজ কর আজকে তুই আম্মুর রুমে গিয়ে শুয়ে থাক মশা কামড়াবেনা একদিন দুইদিন একটু আরামে থাকলি (আমি হাসলাম)
-
না ভাইজান, এই কামে আমি নাই আগের বাসায় একদিন শুইছিলাম দেইখা আমারে দুইবেলা ভাত দেয় নাই (নাজমা ভয় নিয়ে বললো)
-
আরে ধুর, আম্মু এমন কিছুই করবেনা আর উনারা কেউ জানবেওনা আমি ছাড়া আর কেউ জানবেনা আয় আমার সাথে আয় (আমি যেনো একটা সুযোগ খুজছিলাম ওকে ধরার আমি ওর পিঠে হাত দিয়ে সামনে হালকা ধাক্কা দিলাম আমার প্রায় পাশেই হাটতে লাগলো, কিন্তু আমি ওর পিঠ থেকে হাত ছাড়লাম না পিঠে হাত দিয়ে বুঝলাম ওর পড়নে ব্রা নেই আমার রুম থেকে বেরিয়ে বেডরুম তারপর রান্নাঘর ঘুরে আব্বু আম্মুর রুম আমি হাটতে হাটতে জিজ্ঞেস করলাম
-
তোর বয়স কত রে নাজমা?
-
ঠিক জানিনা ভাইজান তয় ১৬ হইতে পারে (নাজমার কন্ঠে কি ভয়!)
আমরা দুজন আম্মু আব্বুর রুমে প্রবেশ করলাম কেউ নেই তাই লাইট জ্বালানো নেই রুম অন্ধকার

আমি রুমে ঢুকে নাজমার পেছনদিকে চলে এলাম আমার মাথায় ভুত ভর করলো আমি দুহাতে নাজমার কাধ ধরে আমার ঠাটানো লিংগটাকে ওর পেছনে আস্তে করে ছুইয়ে দিলাম নাজমা একটু নড়ে উঠলো
-
ভাইজান, লাইট জ্বালাইতে দেন
-
দাড়া, আমি জ্বালাইতেছি

আমি এবার নাজমাকে কথার মাঝেই চেপে ধরলাম আমার বুকের সাথে তবে আমার দু হতা তখন ওর কাধেই, এর বেশী যায়নি নাজমা অসস্থিতে নড়াচড়া করতে লাগলো আমিউঁহবলে বিরক্তিকর একটা শব্দ করলাম তারপর দু;হাতে হাতে নাজমার পেট চেপে ধরে ওর পাছায় আমার ধোন বাবাজী কে ঘষতে লাগলাম ওর নরম পাছার ঘষায় আমার শড়ীরে বিদ্যুত চমকাতে লাগলো আমি আবেশে চোখ বুঝলাম নাজমার কাধে হালকা কামড় বসালাম আমি আমার হাত আস্তে আস্তে উপরে উঠতে লাগলো
নাজমা শড়ির দুমড়িয়ে মুচড়িয়ে আমার থেকে ছূটে গিয়ে লাইট জ্বালালো
-
ভাইজান, এমন কইরেন না ভাইজান আপ্নে আমার মা-বাপ আমার বিয়া হইবোনা ভাইজান (নাজমা কাদো কাদো গলায় বললো)
-
আরে তোর বিয়ে আমি দিবো তুই টেনশন করিস না (আমি নাজমার দিকে আগালাম)
-
না ভাইজান, আপনার কাছে হাত জোর করতেছি এইসব কইরেন না (নাজমা সত্যি সত্যি হাত জোর করলো)

[+] 2 users Like ddey333's post
Like Reply
#15
আমার মন দুভাগ হয়ে গেলো এক ভাগ এখুনি শক্তি প্রয়োগ করে নাজমার জামা ছিড়ে ওর পাছা দিয়ে ধোন ঢুকিয়ে আরামসে ঠাপ দিতে চাইলো; ওদিকে আরেক ভাগ বলতে লাগলো – ‘বেচারী, থাক ছেড়ে দেই বয়স কম
-
আচ্ছা যাহ তোর সাথে ওসব করবোনা তবে এক শর্তে আমার একটা কাজ করে দিতে হবে (আমি অবশেষে যেনো একটা বুদ্ধি পেলাম মনের দুই ভাগকে এক ভাগে ফিরিয়ে আনার জন্য)
-
আপনার সব কাজ কইরা দিমু ভাইজান, বলেন, কি করতে হইবো
-
আয় আমার রুমে আয় (আমি আমার রুমে পা বাড়ালাম)
রুমে পৌছে আমি নাজমাকে আমার খাটে জোর করে বসালাম
-
শোন, এখন আমার কি অবস্থা সেতো দেখতে পাচ্ছিস আমার এখন যে করেই হোক ওসব করা লাগবে কিন্তু তুই যেহেতু চাচ্ছিস না, সেহেতু আমি তোর সাথে কিছু করবোনা কিন্তু আমার এটাকে ঠান্ডা করে দে তুই

আমি আমার লুঙ্গী টান মেরে খুলে ফেললাম আমার ধোন এতো কথার ফাকে অনেকখানি নেমে গেছে কিন্তু তারপরেও যেটুকু হয়ে আছে তা নাজমার ভয় জন্য যথেষ্ট নাজমা আতকে উঠে দুহাতে মুখ ঢাকলো আমি ওর দু হাত জোর করে সরালাম
-
শোন, এখন এটা তোকে চুষে দিতে হবে (আমি যেনো অর্ডার করলাম)
-
না ভাইজান, পারুম না মাফ করেন ভাইজান

নাজমা হাত নাড়িয়ে নাড়িয়ে কথা বলতে গিয়ে হাত দিয়ে আমার ধোন কে আস্তে আঘাত করলো আমার ধোন আবারো দাঁড়ানো শুরু করলো নাজমা অবাক হয়ে দেখতে লাগলো আমি ডান হাততে ওর চুল ধরে মুখটাকে আমার ধোনের সামনে আনতে চাইলাম নাজমা মুখ সরিয়ে এক হাতে আমার ধোনটাকে ধরলো আমার শরীরে আবার বিদ্যুত চমকালো কিন্তু জাস্ট ধোনটাকে মুঠো করে ধরেই রইলো আমি ওর মুঠোর উপর মুঠো রেখে আস্তে আস্তে সামনে পেছনে ধাক্কা দিতে লাগলাম আমার ধোন কিছুক্ষন পর পুরোটাই দাঁড়িয়ে গেলো নাজমা অস্ফুটস্বরে বললোআল্লাগো
আমি এবার ওর হাত সরিয়ে ওর মাথার পেছনে হাত দিয়ে জোর করে আমার ধোনের সামনে আনলাম তারপরেও মুখ খুলতে চাইলোনা আমি ধমক দিলামমুখ খোলবলে
নাজমা মুখ খুলতেই আমি আমার বাড়ার অর্ধেক ঠেলে ওর মুখে ঢুকিয়ে দিলাম নাজমার মুখ বিকৃত হয়ে গেলো আমি আরামে চোখ বুঝলাম তারপর আমি ওর চুল ধরে ওর মাথাটাকে সামনে পেছনে করতে লাগলাম
-
আহ, চোষ ভালো করে চোষ মাগী (আমি বক্তে লাগলাম)
কিছুক্ষন পর আমি ওর চুল ছেড়ে দিলাম ওর জামার পেছনের চেইনটা টান দিয়ে খুললাম নাজমা প্রতিবাদ করতে গেলে আমি বললাম
-
তুই বলেছিস তাই তোকে লাগাচ্ছিনা নাইলে কিন্তু তোর নিচেরটাও খুলবো তারপর কি করি খালি দেখবি নে চোষ

নাজমা ভয়ে ভয়ে আবার মুখ চালালো ওর লালায় ভরে উঠলো আমার ধোন আমি ওর জামা টেনে কোমড় পর্যন্ত নামালাম তারপর ওকে চোষা থামাতে বলে আমি খাটে উঠে শুয়ে পড়লাম নাজমাকে কাছে টেনে আমি ওর টেনিস বলের মত দুধ গুলো চুষতে লাগলাম ওর ছোট ছোট দুধের নিপলগুলো বাদামঈ রঙের ওর চেহারাটা শ্যামলা হলেও ওর বুকটা সে তুলোনায় ফরসা দেখলাম আমি ওর বাম দুধ টিপতে টিপতে ওর ডান দুধ টাকে কামড়ানো শুরু করলাম নাজমা উহ মাগো বলে সরে গেলো
-
আচ্ছা যা, আর কামড়াবো না এদিকে আয় (আমি আবার নাজমাকে কাছে টানলাম)
আমি নাজমার নাভীতে হাত দিলাম বয়স বেশী না তাই নাজমার ত্বক খুব কোমল আমি ওর চুল ধরে ওর মুখ টাকে আবার নিচে নামালাম এবার নাজমা স্বেচ্ছায় আমার ধোনটাকে এক হাতে ধরে মুখে পুরে নিলো আমি আবেশে চোখ বুঝলাম আমার এক হাত চলে গেলো নাজমার পাছায় আমি ওর পাছা টিপতে লাগলাম এভাবে আরো মিনিট চোষার পর আমি উঠে দাড়ালাম
-
শোন, আমারটা তো বের হতে দেরী আছে আয় আমি তোরটা করে দেই আর শিখিয়ে দেই কিভাবে ভালোমতো করতে হয়
[+] 2 users Like ddey333's post
Like Reply
#16
নাজমা আমার কথা শুনে পিছিয়ে গেলো ওর না না আমি শুনেই না শোনার ভান করে ওর পাজামার দড়িতে হাত দিলাম দিয়ে বুঝলাম ওর পাজামা আসলে ইলাস্টিকের আমি টেনে ওর পাজামা নামাতে গেলাম নাজমা ওর পাজামা ধরে রাখার ব্যার্থ চেষ্টা করলো আমি টেনে স্বম্পুর্ন টেনে নামালাম আর আমার সামনে একেবারে কচি একটা ভোদা উম্মুক্ত হয়ে গেলো সোনালী বাল দেখে আমার আর তর সইলোনা আমি ওর যোনিতে মুখ চুবিয়ে দিলাম আমার জিহবা লাগামাত্রই নাজমার শরীর একতা ঝাকি খেলো
-
ভাইজান, উফ

আমি সমানে জিহবা দিয়ে লেহন করতে লাগলাম শালী ইতিমধ্যে জল খসানো শুরু করে দিয়েছিলো আমি নাজমার দুই উড়ু চেপে ধরে চুষতে লাগলাম এভাবে কিছুক্ষন চোষার পরে নাজমামাগো, আমার হইলো, হইলোবলে জল খসিয়ে দিলো আমি উঠে দাড়ালাম
আমি আর নাজমা পুরোপুরি নগ্ন নাজমা খাটে শুয়ে আছে আর আমি দাঁড়িয়ে আমি নাজমাকে টেনে তুললাম টেনে তুলামাত্র নাজমা আমার ধোন চুষা শুরু করলো কিছু বলতে হলোনা মিনিটখানেক চোষা হলে আমি ওর মুখ থেকে ধোনটাকে ছুটিয়ে নিলাম তারপর নাজমাকে শুইয়ে দিয়ে আমি ওর উপর শুয়ে পড়লাম নাজমা চুপচাপ চোখ বন্ধ করে পড়ে রইলো
পরদিন অনেক বেলা করে ঘুম থেকে ঊঠলাম একেতো আজকে অফিস নেই তার উপর কালকের অমানুষিক পরিশ্রমের কারনে আমি ঘুম ভেঙ্গে বিকট হাই তুলে বাথরুমে গিয়ে চোখে মুখে পানি দিলাম বের হয়ে দেখি টেবিল খালি আমি নাজমা বলে একটা ডাক দিলাম কেউ সারা দিলোনা আমি রান্নাঘরে উকি দিলাম দেখি নাজমা ঘুমোচ্ছে আমি ডাকতে গিয়ে থেমে গেলাম বেচারীর উপর কাল রাতে অনেক ধকল গিয়েছে
কাল রাতে আমি ঘুমোবার সময় ঘড়িতে ৬টা বাজতে দেখেছিলাম রাত ১০টার দিকে আমি বাসায় এসেছিলাম তারপর এদিক সেদিক ঘন্টাও যদি ব্যয় হয়, তবে নাজমাকে চুদেছিলাম প্রায় ঘন্টা ব্যাপী মাফ করবেন, আমি বিশাল দৈত্য দানব নয় যে ঘন্টা এক নাগাড়ে সেক্স করবো আমি আপনার মতই সামান্য একজন গড়পড়তার মানুষ অন্য অনেকের মত যেমন ৯টা-৫টা চাকুরী করি, তেমনি অন্য অনেকের মতই আমি মাঝারী উচ্চতার উজ্জ্বল শ্যামলা রঙের মানুষ আমার সারে ইঞ্চি ধোন নিয়েও আমার কোনো অহঙ্কার নেই সেই ধোন সাড়ে ইঞ্চি মোটা, তারপরেও আমি কখনো ঘন্টার পর ঘন্টা এক নাগাড়ে চোদাকে স্বাভাবিক সেক্স হিসেবে ধরিনা হ্যা৬, আপনার যদি স্ট্যামিনা থাকে তাহলে আপনি একবার স্পার্ম বের হওয়ার পর আস্তে আস্তে আবার উত্তেজিত হোন, আবার করুন তারপর আবার মাল বের হবে, আপনি উত্তেজিত হবেন বা আপনার পার্টনার আপনাকে উত্তেজিত করবে, আপনি আবার করবেন এভাবে আপনি বেশ কয়েকবার করতেই পারেন অস্বাভাবিক কিছু নয় আমি কাল রাতে নাজমাকে সাত ঘন্টায় পাঁচবার চুদেছি প্রথম দুইবার আমাকে আম্মুর ভেসলিন টা ব্যাবহার করতে হয়েছে প্রথম তিনবার নাজমা অনেক চেচিয়েছে প্রথম দুইবার আমি ওর যোনি চুষেছি কিন্তু তারপর আমাকে আর ভেসলিন লাগাতে হয়নি, আমি ওর যোনি চুষিনি আর আগের মত চেচায় নি অনেকটা রুটিন মাফিক কাজ করে গিয়েছিলাম
বার করার পর অবশ্য আমি ওকে ঘুমোতে পাঠিয়েছিলাম আমিও শুয়ে পরেছিলাম কিন্তু ঘুম আসছিলো না হয়তো অনেক বেশী পরিশ্রান্ত হওয়ার কারনে তাই বিছানায় অহেতুক গড়াগড়ি না করে আমি নাজমাকে ঘুম থেকে তুলে আবার চোদলাম তখন ওকে আর কষ্ট দেইনি মানে, ওকে আর রান্নাঘর থেকে রুমে আনিনি রান্নাঘরেই চুদে নিজের রুমে চলে এসেছিলাম শেষের দুইবার আমি অনেক্ষন ধরে করেছিলাম বাস্তবিকই অনেক্ষন নাজমা অনেকবার আমাকে বলেছে যেনো ছেড়ে দেই ওর নাকী ব্যাথা করছিলো খুব কিন্তু মন মানলেও আমার ধোন যে মানছিলোনা! সে বুঝে গিয়েছিলো যে যখন চাইবে এই যোনি তখনি পাইবে তাই কিছুক্ষন পর পর দাঁড়িয়ে যাচ্ছিলো অকারনেই আর আমি আর কি করবো, বলুন? না চুদে উপায় কি আমার! তাই চোদলাম অনেকবার চোদলাম-অনেকক্ষন চুদলাম- অনেকভাবে চুদলাম
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
আমি নাজমার ঘুম ভাঙ্গালাম না রুমে ফিরে এসে আব্বুকে কল দিলাম আব্বু বললো যে উনারা নাকি রওয়ানা হয়ে গিয়েছে দাদু নাকী মোটামুটি সুস্থ এখন সবাই খুব ভয় পেয়েছিলো কিন্তু, আপাতত ভয় টা কেটে গিয়েছে উনারা আর কয়েক ঘন্টার মধ্যে বাসায় পৌছে যাবে বললো আব্বু আমি ফোন রেখে দিয়ে বিছানায় টানটান হয়ে শুয়ে পড়লাম কিছুক্ষন পর আখিকে ফোন দিলাম আমি
-
হ্যাঁ ভাইয়া, কেমন আছেন?
-
এইতো ভালো একটু টায়ার্ড, বাট ভালো
-
কেনো? টায়ার্ড কেনো?
-
তেমন কিছুনা (কিভাবে ওকে বলি যে সারারাত চুদে টায়ার্ড হয়ে আছি!) আসলে অনেক বেলা করে ঘুমানোর কারনেই হয়তো টায়ার্ড হয়ে আছি
-
হুম বেশী বেলা করে ঘুমোলে এমনই হয় শুধু শুয়েই থাকতে ইচ্ছে করে
-
ঠিক বলেছো তা তুমি কি ব্যস্ত?
-
নাহ, কেনো?
-
এমনি কিছুক্ষন কথা বলবো বলে ফোন দিয়েছিলাম ব্যস্ত হলে নাহয় পরে ফোন দিবো
-
আরে না না ব্যস্ত না মাত্র গোসল দিয়ে বের হলাম বলুন, কি বলবেন?
-
যাহ, আমার ভাগ্য টা আসলেও খারাপ (আমি গলায় হাহাকার ফুটালাম)
-
মানে?
-
এই দেখোনা, যা ভালো লাগে তাই মিস হয়ে যায়
-
মানে কি?
-
ওকে, বুঝিয়ে বলছি তোমাকে ভালো লেগেছিলো, কিন্তু তুমি এখন আরেকজনের ঘরনী (আমি শুরু করলাম)
-
ইস, কি আমার কথা! কবে ভালো লেগেছিলো আমাকে? আপনি তো আমাকে পাত্তাই দিতেন না এমন ভাব করতেন যেনো নায়ক সাকিব খান!
-
মানে? (আমি বাস্তবিক হাঁ) এসব কি ধরনের কথা? তোমার দেখা পাবো বলেই তো ছাদে যেতাম
-
ওসব ছাড়ুন, বুঝলেন মশাই মতলব কি সেটা বলুন (আখির গলায় দুষ্ট সুর)
-
মতলব! আমার! কই, কিছু নাতো (আমি যেনো অবোধ শিশু)
-
না থাকলেই ভালো যাইহোক, আপনি হঠাত ভালোলাগা, মিস এসব কথা কেনো বলছেন?
-
আরে ধুর, মেয়েটা বুঝেই না! ৯য়ামি কপট রাগ দেখালাম) এই যে সেদিন তুমি গোসল করে রুমে ফেরার পর কল ধরলে, আজও গোসল করার পরই তোমাকে পেলাম কেনোরে বাপ! গোসল করার সময় কেনো পাইনা! (আমি হেসে ফেললাম)
-
ইস! কী আমার আবদার রে! (আখি কপত ঝাড়ি মারলো)
-
আহা, ভাবীদের কাছে কত আবদার তো থাকে দেবরের! থাকে না? এই যেমন একটা কথা আছেভাবীদের নাভী
-
থাক থাক থাক হয়েছে আর দাবী ফোটাতে হবেনা ফাজিল কোথাকার সব কয়টা এক রকম (আখি আমার কথা শেষ করতে দিলোনা)

[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
আমি ওর কথা শুনে হেসে দিলাম ওপাশ থেকে আখিকেও হাসতে শুনলাম আমি তারপর আরো অনেক্ষন কথা হলো আমাদের কথা সে কথা আস্তে আস্তে আমি দুষ্টুমির আশ্রয়ে অল্প অল্প ভিতরে ঢুকতে লাগলাম অল্প অল্প নষ্টামি চলতে লাগলো অল্প অল্প গোপন কথা জানা হতে লাগলো ফাক দিয়ে আমি ওর কোমড়ের মাপটা জেনে নিলাম২৭, বুকেরটা তো বললোই না কিছুতে তবে বললো সময় হলে বলবে তার মানে দাড়ালো যে মেয়ের ইচ্ছে আছে আমি ঘন্টাখানেক পর কান থেকে ফোন নামালাম কান ব্যাথা করছে

দুই সপ্তাহ পর
শরতের এক বিকেলে আমি চরম উদাস হয়ে বারান্দায় বসে আছি আকাশ আজ না কাদলেও আজ আকাশের মন খারাপ আমার হাতে চায়ের কাপ সামনে একটু দূরে দুটো বাচ্চা ছেলে মাটির উপর বসে কি যেনো খেলছে আমি চায়ের কাপে চুমুক দিলাম আজকে কিছু একটা ঘটতে পারে
এখনো নয়নের বাড়িতে ফিরে যায়নি আখিএদিকে আমার আর আখির কথা আর দেখা করা বেশ ভালো ভাবেই এগুচ্ছে আমি অফিস শেষ করে মাঝে মাঝে আখিকে নিয়ে ঘুরতে যাই প্রতি রাতে কথা হয় আমরা মুভি দেখি, বাইরে ডিনার করি এসব ব্যাপারে আখি অবশ্য একটু বেশীই এক্টিভ থাকে এই যেমন, নয়ন যেনো টের না পায় এজন্য নতুন একটা সিম নিয়েছে শুধু আমার সাথেই কথা বলার জন্য ঘুরতে গেলে আমরা সেসব জায়গা এড়িয়ে চলি যেসব যায়গায় নয়নের যাওয়ার সম্ভাবনা থাকে
আমাদের দুজনের কথা সেক্সের দিকেই টার্ন নিয়েছে অবশেষে মানুষ বলবে হওয়ারই কথা দুজন যুবক-যুবতি বিনা স্বার্থে এরকম স্বম্পর্ক গড়ে তুলেনা আমরা এখন মভি দেখতে গেলে আখি আমার কাধে মাথা দিয়ে রাখে আমার হাত ওর পেটের কাছটায় পরে থাকে ভাগ্য সহায় হলে মাঝে ওর পেট আর বুকের কাছটায় হালকা ছুয়ে যায় বুক ধরলে আখি আবার খুব রাগ করে একদিন ধরেছিলাম, পরে অনেক ক্ষমা টমা চেয়ে পার পেয়েছিলাম
আজকে আখি আসছে আজকে আখি আমার বাসায় আসছে এতক্ষনে হয়তো বের হয়ে গিয়েছে বাসা থেকে হয়তো সিএনজি না পেয়ে রিকশায় আসছে হয়তো সাদা সিম্পনির জামদানীর শাড়িটা পরেছে আজো হয়তো আজ ওর চুল খোলা কপালে হয়তো একটা টিপ দিয়েছে ওর চুল উড়ছে খোলা বাতাসে, আর আমার কথা ভেবে ওর গাল রক্তিম হয়ে আছে আমার এসব ভাবতে ভালোই লাগে যদিও আমার কখনো ভাবনা গুলু সত্য হয়ে ধরা দেয়না, তারপরেও ভালো লাগে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#19
আজকে আম্মু আব্বু কেউই বাসায় নেই আব্বু অফিসের কাজে ঢাকার বাইরে গিয়েছে আর আম্মু গিয়েছে আপুর বাসায় নাতি নাতনীদের সাথে দুদিন বেরিয়ে আসবে বলে আর এই সুযোগে আমি আখি কে আমার বাসায় ডিনারের দাওয়াত দিয়েছি একটু আগে ফোন দিয়ে কনফার্ম করেছে যে বাসা থেকে বের হয়েছে আর তারপর থেকেই আমার মনটা উদাস

আমার কেনো যেনো ভালো লাগছিলো না বারবার মনে হচ্ছিলো আমি কাউকে ধোকা দিচ্ছি আমি আমার বন্ধুর সাথে চিট করছি যদিও আমিই ওর দিকে ওভাবে তাকিয়েছিলাম, যেভাবে একজন পুরুষ একজন নারীর দিকে তাকায় এটাও ঠিক যে আমিই ওকে নিয়ে কল্পনা করেছিলাম, ওর বুক-কোমড়-নিতম্ব নিয়ে কল্পনা করেছিলাম তারপরেও যখন খাবার প্রস্তুত করে মুখের সামনে বেড়ে দেয়া হয়, তখন আরেকজনের টাকায় কেনা সে খাবার খেতে আমার বরাবরই অস্বস্থি লাগে
আমি চায়ের কাপে শেষ চুমুক দিয়ে আমি মাথা থেকে সব ঝেড়ে ফেললাম যা হওয়ার হবে, এতো কিছু আগে থেকে চিন্তা করে লাভ নেই আমি আখিকে এখনো চুমুও দেইনি যে আজকে বাসায় আসা মাত্র সব হয়ে যাবে আখি জাস্ট
ফ্রেন্ড হিসেবে আমার বাসায় এসে খাবে আজকে রাতে দ্যাটস ইট আমি উঠে দাড়াতে যাবো এমন সময় কলিংবেল বেজে উঠলো আমি দরজার দিকে পা বাড়ালাম
দরজার সামনে পৌছুনোর আগেই নাজমা দরজা খুলে দিলো আখিকে দেখলাম দাঁড়িয়ে থাকতে
-
এসেছো! আসো, ভেতরে আসো

আখি একটু লজ্জা নিয়ে ভেতরে ঢুকলো আমি ওকে নিয়ে ড্রয়িং রুমে বসালাম আমিও বসলাম আরেকটা সোফায়
-
আসতে কোন প্রব্লেম হয়নি তো? (আমি কথা খুজে পাচ্ছিলাম না)
-
না, রাস্তা প্রায় খালি ছিলো
-
নাজমা, আমাদের জন্য চা নিয়ে আয় তো (আমি নাজমা কে ডাকলাম) তো বলো, কি অবস্থা?
-
কোন অবস্থা নাই (আখির সোজা সাপ্টা উত্তর)
আমি চুপচাপ আখিকে দেখতে লাগলাম কালো রঙের কামিজের সাথে জীন্স পরে এসেছে সাথে সাদা ওড়না কানে ছোট ছোট দুল চুল পেছন দিকে বাধা আর হ্যাঁ, কপালে টিপ নেই আমার কল্পনার সাথে কোন মিল নেই আমার অস্বস্থি আরো বাড়লো

আমি কিছুক্ষন চুপ করে বসে রইলাম আখি চুপ আমার না হয় খাওয়া না খাওয়া নিয়ে দ্বিধাদন্ধ কাজ করছে মাথায় আখি কেনো চুপ! আমি আরো কিছু কথা জিজ্ঞেস করলাম দুপুরে লাঞ্চ করেছে কিনা, বা আজকের প্যাপার পড়েছে কিনা এর মাঝে চা চলে আসলো নাজমাকে দেখলাম কেমন কেমন চোখে আখির দিকে তাকাচ্ছে নাজমাকে সেটিং দেয়া হয়নি কিছুক্ষনের মাঝেই দিতে হবে আমরা চা শেষ করলাম আমি আখিকে অফার করলাম আমার রুম টা দেখার জন্য
[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
আমি আখিকে নিয়ে আমার রুমে আসলাম আমার রুমটা খুব বেশী বড় নয় একটা ডাবল খাট, একটা পারটেক্স এর আলমিরা, একটা টেবিল আর একটা চেয়ার বসানোর পর রুমের অল্প কিছু জায়গা ফাকা আছে হাটা হাটি করার জন্য আখি আমার খাটে বসলো আমি আসছি বলে বের হয়ে এলাম রান্নাঘরে গিয়ে দেখি নাজমা চায়ের কাপ ধুচ্ছে আমি ওকে বললাম যে কলিংবেল বাজলে যেনো দরজা না খুলে, আমাকে ডাক দেয় সময় কেউ আসার কথা না, তারপরেও বাড়তি সতর্কতা আমি রুমে ফিরে এলাম এসে দকেহি আখির হাতে আমার পুরোনো গিটার
-
গিটার বাজাতে পারেন আপনি? (আখি প্রশ্ন করলো)
-
এই আর কি! অল্প স্বল্প তেমন একটা না (আমার সলজ্জ উত্তর)
-
আপনি গিটার বাজাতে পারেন, বাসায় আস্ত একটা গিটার আছেকই, কোনদিন তো বলেন নি আমাকে? (আখি ফুসে উঠলো যেনো এই মেয়ের যখন তখন ফুঁসে উঠার বাতিক আছে প্রেশার কুকার থেকে যেমন মাঝে মাঝে হুশশ করে উঠে, আখিরও তেমনি মাঝে মাঝে হুশশ করে উঠে)
-
আরে ধুর এটা বলার কিছু নেই ভার্সিটি তে থাকতে বাজাতাম এখন তো আর ধরাই হয়না
-
উহু, এভাবে বললে তো হবেনা আজকে যখন আপনার এই গুনটার কথা জেনেছিই, তখন আমাকে বাজিয়ে একটা গান শোনাতেই হবে
-
আরে কী বলো! কতদিন বাজাইনা! আর আমার গানের গলাও পদের না (আমি কাটাতে চাইলাম)
-
না না না, হবেনা, খেলবোনা আজকে বাজাতেই হবে আর আমার ফেভারিট একটা গান শোনাতেই হবে (আখি গোঁ ধরলো)
আমি আরো কিছুক্ষন না না করে পরে দেখলাম ওর হাত থেকে বাঁচা স্বম্ভব নয় তাই গিটার নিয়ে খাটের উপর বসলাম আখিকে বললাম পা উঠিয়ে খাটের উপর বসতে আখি আমার মুখোমুখি বসলো আমি তখন বললাম যদি আমার দিকে তাকিয়ে থাকে তাহলে আমি গাইতে পারবোনা আখি তখন কিছুটা বিরক্তিভাব নিয়ে আমার পাশে হেলান দিয়ে বসলো আমি গিটার টা টিউন করতে লাগলাম

আমি একে একে তিনটা গান গাইলাম ইতিমধ্যে সন্ধ্যা ঝেকে বসেছে ভালোভাবেই আমার রুম অন্ধকারে ডুবে আছে আমি লাইট জালানোর কথা তুলেছিলাম মাঝে কিন্তু আখি বললো ওর নাকী অন্ধকারে গান শুনতে ভালো লাগছে মাঝে একবার নাজমা এসে কিছু লাগবে কিনা জিজ্ঞেস করে গিয়েছে
প্রথম গানটা আমার নিজের পছন্দে গাইলেও পরের দুটো আখির পছন্দেই গাইলাম ওর অবশ্য অনেক রিকোয়েস্ট ছিলো কিন্তু অনেকদিন পর হঠাত গলার উপর এতো প্রেশার দেয়া ঠিক হবেনা আর তাছাড়া ওর ফেভারিট গান বেশির ভাগই হিন্দি, যেটা আমার ঠিক আসে না আমি গিটার টা পাশে সরিয়ে রাখলাম
-
আপনি এতো ভালো গান করেন! অথচ একদিন বললেন না আপনার গলায় গান শোনার জন্য আমাকে এতোদিন অপেক্ষা করতে হলো (আখি খুব আস্তে আস্তে কথা বলছিলো ওর কন্ঠ মাদকতাপুর্ণ)

[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)