Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার সেক্সুয়াল জীবন ! by indian dada
#1
আমার সেক্সুয়াল জীবন !

 
indian dada


Collected from Xossip web archive



এই লেখক এখন এই ফোরামেই আছেন , dada _0f _india  নাম নিয়ে ... Namaskar


বিশেষ বন্ধুত্ব আছে ওনার সঙ্গে , তাই অনুরোধ করছি এটাকে যেন এখানে শেষ করেন একটু সময় বার করে ....  Smile
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(এটা কোনো কাল্পনিক ঘটনা নয়, আমার জীবনের একটি সত্য ঘটনা, ধীরে ধীরে আমার সমস্ত সেক্ষের ঘটনা গুলি আমি লিখব )

প্রথম ঘটনা আমার শালি ইতা !

১৯৯৫ আমার বিয়ে হয় . আমার বউ কে দেখতে খুবই সুন্দরী. আমার বিয়ে টা হটাত ঠিক হয়. আমি দিল্লি তে থাকি কর্মসূত্রে. প্রতি বছর একবার করে বাড়ি যাই ছুটি তে. ১৯৯৫ সালে পূর্বা এক্ষ্প্রেস্স চেপে বাড়ি যাচ্ছি, দুর্গাপুর স্টেসন থেকে একটি সুন্দরী মেয়ে আমাদের কামরায় উঠলো . তার রূপ দেখে আমি চোখ ফেরাতে পারছিলাম না. যেমন তার ফিগার সেই রকম গায়ের রং !! আলাপ করলাম নাম জানতে পারলাম মিতা চক্রবর্তী ! কলকাতায় যাচ্ছে শুটিং . বাকি কিছুই জানা গেল না ! তারপরের দিন আমার এক বন্ধু কে নিয়ে রওয়ানা দিলাম দুর্গাপুরের উদ্দেশ্যে . অনেক খোঁজ করে ওদের পুরো address যোগার করে সোজা ওদের বাড়িতে . ওদের বাড়িতে তখন মিতার দাদা, বাবা আর মা ছিলেন. আমি তাদের কে আমার পরিচয় দিয়ে বললাম যে আমি তদের মেয়েকে বিয়ে করতে চাই ! যাই হোক তারপর তারা আমাদের বাড়িতে এসে আমার বাবা মাযের সাথে কথা বলে আমাদের বিয়ে ঠিক করে ফেলেন. ১৫দিনের মাথায় আমাদের বিয়ে হয়ে যায় !
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
সবকিছু খুব সুন্দর ভাবে হলেও ফুলসজ্জার রাতে আমি আবিস্কার করি যে আমার বউ একদম ঠান্ডা ! যদিও তার রূপ আর ফিগার খুব হট কিন্তু ফিসিকালি আমার বৌএর মধ্যে সেক্স এর কোনো চিন্হ নেই ! খুব হতাস হয়েছিলাম ! এই করে আমাদের দিন যাচ্ছিল ! আমাদের সেক্স এর বাপ্যার টা আমি সুধু আমার শালি কে গল্পের চলে বলেছিলাম ! যদি আমি সেক্স করতে চাইতাম তো আমার বউ আমার সাথে খুব অশান্তি করত ! অনেক ডাক্তারের সাথে কনসাল্ট করলাম এবং ডাক্তারদের কথায় বুঝতে পারলাম আমার বউ এর শরীরে হরমনের কিছু কম্প্লিকাসন আছে তাই আমার বউ এর সেক্স এর কোনো চাহিদা নেই ! এই ভাবেই দিন কাটছিল ! আমার যখন সেক্ষ করতে ইচ্ছা হত কখনো হয়ত জোর করে বউ কে রেপ করতাম আবার কখনো হাত মেরে মাল ফেলে শান্ত হতাম ! বিয়ের বছর পর আমার শশুর হটাত মারা গেলেন এবং আমাদের আবার দুর্গাপুর যেতে হলো ! সেখানেই আমার শালির সাথে অনেক কথা হলো আমার বউ এর ব্যাপারে ! আমার শালি আমার বউ এর থেকে বছরের ছোট ! বিয়ের কথা বার্তা চলছিল ! কিন্তু আমাদের সম্পর্ক ছিল বন্ধুর মত ! আমার শালির নাম ইতা ! ইতাকে দেখতে আমার বউ এর চেয়েও সুন্দরী সুধু একটুয় বেঁটে ! আর আপনারা যদি আমার সালিকে দেখেন তো গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনাদের বাড়া খাড়া হয়ে যাবে !

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
যাই হোক আমার শালির বিয়ের জন্য আমি একটা ইঞ্জিনিয়ার ছেলে দেখেছিলাম যারা দিল্লিতেই থাকেন ! সুতরাং আমার শাশুড়ি আর আমার শালীকে দেখনোর জন্যই দিল্লিতে নিয়ে আসেন ! আমি নিউ দিল্লি স্টেসন তাদের কে আনতে যাই. বিকালে পত্র পক্ষ থেকে পাত্র, পাত্রের মা, বাবা, এবং পাত্রের এক বোন আমার শালিকে দেখতে আসেন ! তাদের ইতা কে দেখে খুব পছন্দ হই মোটামুটি বিয়ের কথা একরকম পাকাই হয়ে যায় ! শুধু পাত্রের বাবা মা রেকুএস্ট করেন তাদের বাড়িতে গিয়ে যেন বাকি কথা ফাইনাল করা হয় ! সেই মতই আমার সালা কে খবর দেওয়া হয় যেন সে যেন দিল্লি চলে আসে এবং আমার সাসুরির সাথে পাত্রের বাড়িতে গিয়ে বিয়ে টাকে ফাইনাল করে ফেলে. ! সেই মতই আমার সালা পরের দিন সকালের ফ্লাইট দিল্লি চলে আসে ! আমার অফিসে কাজ ছিল তাই আমি যেতে পারব না ! ড্রাইভার কে বলে গেলাম যেন বিকালে আমার বউ, সালা আর শাশুড়ি কে নিয়ে পাত্রের বাড়ি নিয়ে যায়! আমি অফিসে আর আমার শালি আমাদের বাড়িতে একা ! সন্ধে বেলায় আমার বউ আমাকে তারাতারি বাড়ি চলে যেতে বলে কারণ পাত্রের বাড়ি থেকে তাদের ডিনার না করিয়ে ছাড়বেন না টি আমি যেন তারাতারি বাড়ি গিয়ে আমার শালিকে সঙ্গ দিই !

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
আমার কাছে বাড়ির ডুপ্লিকেট চাবি থাকে, সন্ধে টার অমি বাড়ি পৌঁছে চাবি খুলে দেখি আমার শালি আমার বেডরুমে একটা সর্টস পরে সুয়ে সুয়ে TV দেখছে ! সর্টস আমার শালি কে আরও সেক্সি লাগছে ! একবার ইচ্ছা হলো জোর করে জড়িয়ে ধরে ওর ঠোঁট দুটোকে ভালো করে চুসি ! আবার ইচ্ছা হলো ওর উদ্ধত মাই গুলোকে চটকিয়ে চুসে লাল করে দিই ! আবার ইচ্ছা হলো ওর অদেখা গুদ টাকে চুসে কামড়ে খেয়েফেলি আর আমার ইঞ্চি বাড়াটাকে একধাক্কায় ঢুকিয়ে ওর গুদ ফাটিয়ে দিই !! কিন্তু ইচ্ছা গুলোকে জোর করে চেপে গেলাম ! কারণ আমার শালি আমাকে একজন বন্ধুর মত ভালবাসে এবং আমাকে বড়দাদার মত শ্রদ্ধাও করে ! যায় হোক ! আমি বাথরুমে ফ্রেশ হতে গিয়ে একবার হাত মেরে মাল বেরকরে যখন বেরুলাম আমার শালি আমায় জিগ্গাস্সা করলো "জামাইবাবু তুমি কি চা খাবে??" মুডটা অফ ছিল তাই বললাম "না ! আমি এখন একটু দ্রিন্ক করব ! " আমার বাড়িতে সবসময় ব্হিস্কির বোতল এবং ফ্রিজে বিয়ার এর বোতল থাকে ! আমি ব্হিস্কির বোতল খুলে বসে পরলাম ! শালি কে জিগ্গাস্সা করলাম খাবে কি না?
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
শালি বলল যে কোনদিন ব্হিস্কি খায়নি , বিয়ার খেতে পারে ! আমি ফ্রিজ থেকে বিয়ার এর ক্যান বার করে একটা গ্লাসে ঢেলে লুকিয়ে একটু ব্হিস্কি মিশিয়ে দিলাম ! ডাইনিং টেবলে বসে TV দেখতে দেখতে স্নাক্স এর সাথে আমরা দ্রিন্ক করতে লাগলাম !! ধীরে ধীরে ইতার গাল লাল হতে সুরু করলো ! চোখ গুলোতেও এক অদ্ভুত নেশার বাহার দেখতে পেলাম ! ! সে কি দৃশ্য বলে বোঝানোর ভাসা আমার কাছে নেই !! প্রথম রাউন্ড শেষ হতেই আমি আবার তার গ্লাস ভরে দিলাম আগের মতই ব্হিস্কি মিশিয়ে ! তখন যদি আমার শালিকে আপনারা দেখতেন তো আমার দৃঢ় বিশ্বাস যে আপনাদের জাঙ্গিয়া আপনে আপ ভিজে যেত ! যাই হোক দ্বিতীয় পেগ শেষ হবার পর আমার সালির চোখ এক অদ্ভুত মাদকতায় আচ্ছন্ন ছিল ! ইতার চোখের তারায় ছিল সর্বনাশের আহবান ! নিজে কে আর কন্ট্রোল করতে পারলাম না ! জোর করে ধরে কিস করতে সুরু করলাম ! হটাত আমার এই আক্রমনে ইতা হতচকিত, হতবম্ভো এবং দিশেহারা হয়ে পরলো ! জীবনে কোনদিন আশা করতে পারেনি আমি এইরকম আচরণ করতে পারি !. বার বার বাধা দেওয়ার বৃথা চেষ্টা, এবং সম্পূর্ণ অসফল ! আমার মধ্যে কোনো পশুর সক্তি ভর করেছিল ! সমস্ত কান্ডজ্ঞান হারিয়ে আমি ইতার ঠোট চুষতে শুরু করলাম ! সে কি উন্মাদনা ! সে কি আনন্দ !! আলেকজান্ডার পুরু কে পরাজিত করেও হয়ত এত আনন্দ পায়নি ! ধীরে ধীরে ইতা আমার আহবানে সারা দিতে শুরু করলো ! এমনিতেই শরীরের মধ্যে মদের নেশা, তার উপর আমার কুমারী শালির যৌবনের নেশা আমাকে পাগল করে দিতে লাগলো !! ইতার আঙ্গুরের মত ঠোট চুষতে চুষতে আমার হাত অস্থির ভাবে চলতে থাকলো তার শরীরে ! ধীরে ধীরে আমার হাত ইতার মাই স্পর্শ করলো ! ইতার শরীরে এক শিহরণ খেলে গেলো! আমাকে জোর করে চেপে জড়িয়ে ধরল আর আমাকে কিস করতে লাগলো ! আমার হাত ধীরে ধীরে তার সুন্দর মাই গুলোতে চেপে বসতে লাগলো !! আআআআ ! কি আরাম !! ইতার ঘনঘন নিশ্বাস, রক্তিম চোখ, মদির আবেশে তার চোখ বুঝে আসা, সব কিছুই যেন আমার জন্য !! সে এক অভূতপূর্ব অনুভব !! সে কথা ভাসায় প্রকাশ করার ক্ষমতা আমার নেই !! কোনো বাধা নেই ! সুধু সমর্পণ ! ইতার তপ্ত ঠোট আমার মুখে ! ধীরে ধীরে আমার হাত ইতার টপের ভিতর দিয়ে তার ব্রা ছুলো | আমি টপ টাকে ধীরে ধীরে উপর দিকে ওঠাতে লাগলাম ! ইতা নিজের দুটো হাত উপরে তুলে আমায় সাহায্য করলো !! এখন ইতা সুধু একটা স্পোর্টিং ব্রা পরে আমার সামনে দাড়িয়ে !! লজ্জায় দুই হাতে চোখ ঢেকে !! শরীরে থর থর কাঁপন ! এক মোহময়ী নারী অপূর্ব সুন্দরী !!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
স্পোর্টিং ব্রার উপর দিয়ে তার গোল গোল সুন্দর মাই এর শোভা আমাকে আরো পাগল করে তুললো | ব্রার উপর দিয়েই আমায় পাগলের মত আমার মুখ ঘসতে লাগলাম ! ইতার মুখ থেকে অদ্ভুত গোঙানির ধীরে অথচ চাপা শব্দ !! আসতে আসতে আমি ইতার ব্রা খুলে ফেললাম !! আমার চোখ সম্পূর্ণ ছানাবড়া ! এত সুন্দর যে কোনো মাই হোতে পারে আমার কল্পনাতেও ছিল না ! গোল গোল দুধ সাদা দুটো মিডিয়াম সাইজের কমলালেবু ! তার মাথায় কোনো শিল্পী যেন তুলি দিয়ে এঁকে দিয়েছেন হালকা খয়েরি দুটো চত চত নিপিল যেগুলো শক্ত হয়ে অলরেডি দাড়িয়ে আছে !! ইচ্ছা হলো সেগুলো কে খুব করে চুসি ! যেমন ইচ্ছা তেমন কাজ !! একটা মাই মুখে পুরে চুষতে আর একটা টিপতে লাগলাম ! কখনো আমার মুখ ডান মাইতে তো কখনো বাম মাইতে !! পালাক্রমে আমার হাত খেলা করতে লাগলো !! ইতার ঘনঘন নিশ্বাস আমাকে আরো আদিম করে তুললো ! আমার হাত আরো অবাধ্য হয়ে উঠলো !! বেয়ে চললো ইতার উন্মুক্ত পেটের উপর !! তার নাভি তে সুরসুরি পেতেই ইতার পুরো শরীর তা মুচড়ে উঠলো ! আসতে আসতে আমার হাত তার জিন্সের ভিতরে প্রবেশ করতেই ইতা আমাকে জড়িয়ে ধরল আর অদ্ভূত গোঙানির ভাসায় না না করতে থাকলো !! তার একটা হাত আমার ডান হাত টাকে চেপে ধরল ! তার সেই চেপে ধরা হাত আর তার শরীরের কম্পন এক সুখের দোলায় আমাকে নিয়ে চলল !
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
আমার যেন আর তর সই ছিলনা ! তারাতারি উঠে একটানে তার কোমর থেকে জিন্স কে টেনে নামিয়ে দিলাম ! হয়ত আমার এই আচমকা টানে এমন কিছু ছিল যেটা তার জিন্সের সাথে সাথে তার পান্টি তাকেও টেনে নামিয়ে দিয়েছিল !! আবার আমার চোখ ছানাবড়া !! কি সুন্দর তার কোমরের গঠন , কি সুন্দর মসৃন তার দেহের চামড়া !! যেন একতাল মাখন দিয়ে তৈরী ! তার উপর হালকা বাদামী চুলে ঢাকা গোলাপী সুন্দর ইতার গুদ !! জিন্স তা কোমর থেকে নামতেই ! দুহাতে চোখ ঢেকে ইতা পালটি মেরে শুয়ে পরলো !! আর মুখে চাপা আওয়াজে না না করতে থাকলো !! তখন আমার মধ্যে আমি কথায় যে তার সেই চাপা বারণ শুনবো ? জোর করে তাকে চিত করে সোজা আমার হাত তার ফুলো গুদ তাকে চটকাতে লাগলো !! ফলে যেটা হবার সেটাই হলো !! আমার শালির সিতকার ক্রমে বাড়তে লাগলো !! আমার একটা আঙ্গুল তার গুদের চেরাতে ঘোসতেই ইতা ডিসচার্জ হয়ে গেলো !! তার শরীর দুমড়ে মুচড়ে একাকার হোতে থাকলো আর তার সাথে তার মুখথেকে " জামাই বাবুগো তুমি আমাকে কি করলে !! আমার শরীর কেমন যেন করছে !! আমি যেন পাগল হয়ে যাচ্ছি !!" শব্দ বেরিয়ে যাচ্ছিল !!
আমি আর দেরী না করে ! আমার বারমুডা খুলে আমার ঠাটানো বাঁড়া তা ইতার গুদে সেট করে চাপ দিলাম !! কিছুতেই ঢুকতে চায়না !! কি টাইট গুদ !! গুদে চাপ পরতেই ইতা ধর্মর করে উঠে বসতে চেষ্টা করতে লাগলো ! আর চেল্লাতে লাগলো "লাগছে লাগছে , আমায় ছেড়ে দাও ! তোমার পায়ে পরি জামাই বাবু ! খুব যন্ত্রণা হচ্ছে !!" ছেড়ে দাও প্লিস !" তখন কি আর ছেড়ে দেবার ক্ষমতায় আছি !! জোর করে চেপে ধরে গুদের মুখে ধনটা সেট করে সোজা একটা জোরে ঠাপ !!

ওঁক আর ফট দুটো শব্দ একসঙ্গে বেরুলো ইতার থেকে ! মুখ থেকে বেরুলো ওঁক আর গুদ থেকে বেরুলো ফট ! চোখ দুটো যেন ফেটে বেরিয়ে যাবে ! মনে হচ্ছে এখুনি বোধহয় দম বন্ধ হয়ে মারা যাবে ইতা | কারণ জোরে ঠাপ দেওয়ার জন্য আমার " বাঁড়া টা ইতার পর্দা ফাটিয়ে প্রায় অর্ধেক ঢুকে গেছে !! বেশ বুঝতে পারছি গরম রক্ত আমার বাঁড়ার গা বেয়ে নামছে !! কিছুক্ষণ শান্ত হয়ে রইলাম !! ইতার কোনো রকম কোনো রেসপন্স পাচ্ছিলাম না ! ধীরে ধীরে ইতার শাস নরমাল হয়ে এলো, কিন্তু চোখে জলের ধারা ! " আমাকে ছেড়ে দাও জামাইবাবু গো তোমার দুটি পায়ে পরি ! প্রচন্ড যন্ত্রণা হচ্ছে !! আর পারছি না !! মনে হচ্ছে আমার গুদ ফেটে গেছে ! আমায় ছেড়ে দাও গো! তোমার বাঁড়া টাকে বার করে নাও !!" চিল্লিয়ে চিল্লিয়ে ইতা কাঁদতে থাকলো !! "একটু সবুর করো দেখবে এই যন্ত্রণা সর্গ সুখ হয়ে উঠবে !! তখন বলবে আরও চোদ !" এই বলে আমি ধীরে ধীরে আমার কোমর নাচাতে লাগলাম !! প্রথমে মুখ নাক কুঁচকে ইতা সহ্য করতে লাগলো তারপর ধীরে ধীরে নিজের কোমর ওঠা নামা করতে সরু করলো !! বুঝলাম ইতা এইবার সুখ পেতে সুরু করেছে !! আবার একটা জোরে ধাক্কা !! পুরো বাঁড়া টা ঢুকিয়ে দিলাম !! আর সুরু করলাম ধকা ধক চোদা | ইতার মুখ থেকে সিতকার আর আমার চোদার শব্দে পুরো রুম টা তখন একটা ইন্দ্রপুরী !! " আর একটু জোরে !! আর একটু জোরে জামাইবাবু !! আর জোরে !! কি সুখ !!!! চোদ আমাকে চোদ !! প্রাণ ভরে চোদ !!! কি আরাম !! কি আনন্দ !! আর পারছিনা !!!
[+] 3 users Like ddey333's post
Like Reply
#9
(21-06-2021, 05:18 PM)ddey333 Wrote: আমার যেন আর তর সই ছিলনা ! তারাতারি উঠে একটানে তার কোমর থেকে জিন্স কে টেনে নামিয়ে দিলাম ! হয়ত আমার এই আচমকা টানে এমন কিছু ছিল যেটা তার জিন্সের সাথে সাথে তার পান্টি তাকেও টেনে নামিয়ে দিয়েছিল !! আবার আমার চোখ ছানাবড়া !! কি সুন্দর তার কোমরের গঠন , কি সুন্দর মসৃন তার দেহের চামড়া !! যেন একতাল মাখন দিয়ে তৈরী ! তার উপর হালকা বাদামী চুলে ঢাকা গোলাপী সুন্দর ইতার গুদ !! জিন্স তা কোমর থেকে নামতেই ! দুহাতে চোখ ঢেকে ইতা পালটি মেরে শুয়ে পরলো !! আর মুখে চাপা আওয়াজে না না করতে থাকলো !! তখন আমার মধ্যে আমি কথায় যে তার সেই চাপা বারণ শুনবো ? জোর করে তাকে চিত করে সোজা আমার হাত তার ফুলো গুদ তাকে চটকাতে লাগলো !! ফলে যেটা হবার সেটাই হলো !! আমার শালির সিতকার ক্রমে বাড়তে লাগলো !! আমার একটা আঙ্গুল তার গুদের চেরাতে ঘোসতেই ইতা ডিসচার্জ হয়ে গেলো !! তার শরীর দুমড়ে মুচড়ে একাকার হোতে থাকলো আর তার সাথে তার মুখথেকে " জামাই বাবুগো তুমি আমাকে কি করলে !! আমার শরীর কেমন যেন করছে !! আমি যেন পাগল হয়ে যাচ্ছি !!" শব্দ বেরিয়ে যাচ্ছিল !!
আমি আর দেরী না করে ! আমার বারমুডা খুলে আমার ঠাটানো বাঁড়া তা ইতার গুদে সেট করে চাপ দিলাম !! কিছুতেই ঢুকতে চায়না !! কি টাইট গুদ !! গুদে চাপ পরতেই ইতা ধর্মর করে উঠে বসতে চেষ্টা করতে লাগলো ! আর চেল্লাতে লাগলো "লাগছে লাগছে , আমায় ছেড়ে দাও ! তোমার পায়ে পরি জামাই বাবু ! খুব যন্ত্রণা হচ্ছে !!" ছেড়ে দাও প্লিস !" তখন কি আর ছেড়ে দেবার ক্ষমতায় আছি !! জোর করে চেপে ধরে গুদের মুখে ধনটা সেট করে সোজা একটা জোরে ঠাপ !!

ওঁক আর ফট দুটো শব্দ একসঙ্গে বেরুলো ইতার থেকে ! মুখ থেকে বেরুলো ওঁক আর গুদ থেকে বেরুলো ফট ! চোখ দুটো যেন ফেটে বেরিয়ে যাবে ! মনে হচ্ছে এখুনি বোধহয় দম বন্ধ হয়ে মারা যাবে ইতা | কারণ জোরে ঠাপ দেওয়ার জন্য আমার " বাঁড়া টা ইতার পর্দা ফাটিয়ে প্রায় অর্ধেক ঢুকে গেছে !! বেশ বুঝতে পারছি গরম রক্ত আমার বাঁড়ার গা বেয়ে নামছে !! কিছুক্ষণ শান্ত হয়ে রইলাম !! ইতার কোনো রকম কোনো রেসপন্স পাচ্ছিলাম না ! ধীরে ধীরে ইতার শাস নরমাল হয়ে এলো, কিন্তু চোখে জলের ধারা ! " আমাকে ছেড়ে দাও জামাইবাবু গো তোমার দুটি পায়ে পরি ! প্রচন্ড যন্ত্রণা হচ্ছে !! আর পারছি না !! মনে হচ্ছে আমার গুদ ফেটে গেছে ! আমায় ছেড়ে দাও গো! তোমার বাঁড়া টাকে বার করে নাও !!" চিল্লিয়ে চিল্লিয়ে ইতা কাঁদতে থাকলো !! "একটু সবুর করো দেখবে এই যন্ত্রণা সর্গ সুখ হয়ে উঠবে !! তখন বলবে আরও চোদ !" এই বলে আমি ধীরে ধীরে আমার কোমর নাচাতে লাগলাম !! প্রথমে মুখ নাক কুঁচকে ইতা সহ্য করতে লাগলো তারপর ধীরে ধীরে নিজের কোমর ওঠা নামা করতে সরু করলো !! বুঝলাম ইতা এইবার সুখ পেতে সুরু করেছে !! আবার একটা জোরে ধাক্কা !! পুরো বাঁড়া টা ঢুকিয়ে দিলাম !! আর সুরু করলাম ধকা ধক চোদা | ইতার মুখ থেকে সিতকার আর আমার চোদার শব্দে পুরো রুম টা তখন একটা ইন্দ্রপুরী !! " আর একটু জোরে !! আর একটু জোরে জামাইবাবু !! আর জোরে !! কি সুখ !!!! চোদ আমাকে চোদ !! প্রাণ ভরে চোদ !!! কি আরাম !! কি আনন্দ !! আর পারছিনা !!!

এই গল্পটা তো আমি শেষ করে দিয়েছিলাম ! আমার কাছে কপি নেই ! তাই ......... যেখান থেকে এটাকে উদ্ধার করেছ সেখানে খুঁজে দ্যাখো পেয়ে যাবে ! 
Like Reply
#10
(21-06-2021, 08:11 PM)dada_of_india Wrote: এই গল্পটা তো আমি শেষ করে দিয়েছিলাম ! আমার কাছে কপি নেই ! তাই ......... যেখান থেকে এটাকে উদ্ধার করেছ সেখানে খুঁজে দ্যাখো পেয়ে যাবে ! 

web  archive  থেকে এটুকুই পাওয়া গেলো , বাকিটা ওখানে save  হয়নি .... Sad


গল্পের কপি না থাক, অন্তত শালী ছাড়া আর কাকে কাকে চুদেছিলে তার একটা লিস্ট তো দাও আমাদের এখানে ....

Big Grin Big Grin horseride  
Like Reply
#11
(22-06-2021, 08:20 PM)ddey333 Wrote: web  archive  থেকে এটুকুই পাওয়া গেলো , বাকিটা ওখানে save  হয়নি .... Sad


গল্পের কপি না থাক, অন্তত শালী ছাড়া আর কাকে কাকে চুদেছিলে তার একটা লিস্ট তো দাও আমাদের এখানে ....

Big Grin Big Grin horseride  
তোমাদের তো সব লিস্ট দিয়ে রেখেছি ......... তারপরও কেন চাইছ গুরু?
Like Reply
#12
(22-06-2021, 08:21 PM)dada_of_india Wrote: তোমাদের তো সব লিস্ট দিয়ে রেখেছি ......... তারপরও কেন চাইছ গুরু?

Namaskar Namaskar Heart Heart Namaskar Namaskar
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)