Thread Rating:
  • 31 Vote(s) - 2.55 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica মৌসুমী- এক পাছাবতী
#1
Big Grin 
মেয়েদের পাছা, পুটকি, ass, পোঁদ - যাই বলেন না কেন, এটার প্রতি আমার আকর্ষণ অনেক বেশি। তাই আমার গল্পতে এটাকেই বেশি highlight করা হবে। আমি একজন নতুন লেখক। এটাই আমার প্রথম লিখা । আপনাদের উৎসাহ পেলে এই গল্পটা শেষ করবো ।

মৌসুমী - এক পাছাবতী (পর্ব ১)



"আরে ধুমসি পাছাওয়ালি বোন আমার! ঠিকমত টিপে দে মাথা টা"
নিজের ভাইয়ের মুখে এই কথাটা শুনে মৌসুমীর কান লাল হয়ে উঠলো! সবসময়ই তার ভাইয়েরা এসব আজে বাজে কথা বলবেই! কিছু কিছু বেফাঁস কথা মেনে নিলেও, গায়ে হাত দিলে মৌসুমী একটু রেগে যায়! হাজার হোক, মৌসুমী সম্পর্কে বোন তাদের! মেজদা সবসময়ই এমন লাগাম ছাড়া কথা বলে! আর কথায় কথায় শুধু তার পাছা টাই টেনে আনে। মৌসুমী নিজেও জানে, মাত্র ১৭ বছর বয়সে ৪০ ইঞ্চি পাছাটা সবার চোখেই পড়ে। এলাকার অনেকেই তাকে আড়ালে আবডালে "পোদেল মৌসুমী" বলে ডাকে। কিন্তু মৌসুমী এসবে নিজের দোষ খুজে পায় না! তার শরীর একটু বেশি বাড়ন্ত, তাতে তার কি দোষ!  কিছুদিন আগে তাদের গ্রামে শহর থেকে কিছু ডাক্তার আপা এসেছিল কিশোরী রোগ ও স্বাস্থ্য নিয়ে কথা বলতে। সেখানে মৌসুমী ও গিয়েছিল। এক ডাক্তার আপাকে অনেক কষ্টে, লজ্জার মাথা খেয়ে মৌসুমী তার এই বড় পাছার অসুবিধার কথা বলেছিল। তার শরীরে সব চর্বি যেনো পাছাতে ই জমছে। সুস্বাস্থ্যবান মৌসুমীর পাছা টা ওর শরীরের সবচাইতে চর্বিযুক্ত জায়গা! মৌসুমীর ভয় তার কোনো রোগ হয়েছে, নাহলে এই বয়সে এতো বড়ো পাছা কেন হবে? যেখানে ওর কোমর মাত্র ২৭ , সেখানে পাছা পুরো ৪০ ইঞ্চি!  মৌসুমীর এটা সবসময়েই অদ্ভুত লাগতো।

কিন্তু ডাক্তার আপা ওর এই কথায় হেসে দিয়েছিলেন । ওকে দেখে বলেছিলেন - "তুমি তো ভারী সুন্দরী মেয়ে। আর এমন নিতম্ব কয়জন পায় বলো? বিদেশে এমন নিতম্বের জন্য মানুষ সার্জারি করে, জিম করে মরে । আর তুমি বিনা কষ্টে এমন নিতম্ব পেলে! আমার তো মন চাইছে, তোমার কাছ থেকে উপদেশ নিতে। কি করে এমন সুঢৌল নিতম্ব বানানো যায়!"

মৌসুমী একটু লজ্জা পেয়েছিল। এটা অবশ্য ঠিক যে, তার পাছার জন্য মৌসুমীর এত পরিচিতি! সবাই মৌসুমীর পাছার দিকে হা করে তাকিয়ে থাকে। আর তার দুই ভাইয়ের কথা তো বাদ ই। ওরা বাড়িতে থাকলে সর্বক্ষণই কোনো না কোনো উছিলায় মৌসুমীর পাছায় চাপড় বা টিপ দিবেই। মৌসুমী বলে বলে ক্লান্ত! কয়েকবার মায়ের কাছে বিচার দিয়েও লাভ হয় নি! মা উল্টো বলেছে - "একমাত্র আদরের বোন তুই, একটু দুষ্টুমি করবেই তো তোর ভাইয়েরা। তোকে আদর ও কি কম করে?"

সেটা অবশ্য ঠিক। মৌসুমীর ভাইয়েরা মৌসুমীকে খুবই ভালোবাসে। মৌসুমী সাধ্যের মধ্যে যা চায়, তাই এনে দেয়। কষ্ট করে হলেও বোনের সব আহ্লাদ মিটায় দুই ভাই। বাবা জেলে যাওয়ার পরে ভাইয়েরাই সংসারের দায়িত্ব নিয়েছে। শহরে মেজদা একটা অফিসে পিওনের চাকরি করে আর বড়দা একটা সরকারি অফিসে দালালি করে। দুইজনেই ভালো টাকা কামাচ্ছে ইদানিং। 

এইবার ঈদের ছুটিতে মেজদা বেশ আগেই বাড়ী এসেছে। ঈদের আরো ১৮-১৯ দিন বাকি । শহর থেকে তিন সুটকেস ভরে জিনিস এনেছে মৌসুমী আর তার মায়ের জন্য। মৌসুমীর যেন আজই ঈদ ঈদ লাগছে। তাই তো মৌসুমী তার ভাইয়ের "ধুমসী পাছা" কথায় রাগ না করে উল্টো হেসে দিলো। 

মা এনে চায়ের কাপটা মেজদার সামনে রাখলো।
" হয়েছে হয়েছে আর টিপতে হবে না "  বলে মেজদা সোজা হয়ে বসলো।
মা একটু আগ বাড়িয়েই বললো - আহা টিপে দিক না। ওর আর কাজ কি? বাড়ির কোন কাজেই তো মেম সাহেব হাত দেন না। খেয়ে খেয়ে শুধু আগা পাছা বড় করতাছে।
 "ধুর মা তুমি যাও তো। মৌসুমী আয়, আমার কাছে বোস। কতদিন তোকে ঠিকমতো দেখিনা আর আদর করি না।" বলে মেজদা চায়ের কাপ হাতে নিয়ে একটা চুমুক দিলো। মা চলে যেতেই, মৌসুমী এসে সোফায় মেজদার পাশে বসলো।
 " কিরে এত দূরে বসলি কেন? আয় আমার কাছে। কোলে বস আমার, নাকি এখন ভাইদের ভালো লাগেনা? হুম?" বলে মেজদা নিজেই মৌসুমীর হাত ধরে টেনে এনে মৌসুমিকে নিজের কোলে বসালো। মৌসুমির নরম ধুমসি পাছাটা হাঁটুতে লাগতেই মেজদা সুখের চোটে আহা বলে উঠলো। এত বড় হয়েও ভাইয়ের কোলে বসতে একটু লজ্জা লাগছিল মৌসুমীর। কিন্তু আজকে মৌসুম খুবই খুশি আর সেই খুশির কারণ তার মেজদা। তাই মেজদার কোন কথাতেই মৌসুমির না নেই আজ।
"ধ্যাত ভাইয়া, কি যে বলোনা তুমি! আমি তো সবসময়ই তোমার আদরের ছোট্ট বোন। " বলে মৌসুমী ভাইয়ের গালে একটা আলতো চুমা দিল। 
মেজদা মৌসুমীর পাছাটা একহাতে খাবলে ধরে টিপে দিয়ে বললো "এই না হলে আমার মিষ্টি বোনটা! সুটকেস খুলে দেখেছিস? আর বাড়িতে এসব কি সালোয়ার কামিজ পড়ে থাকিস? তোর জন্য এক সুটকেস ভর্তি কাপড় এনেছি। যা তো, নিয়ে আয় স্যুটকেসটা।"
এখনই আনছি বলে মৌসুমী খুশির ঠেলায় যখন তার মেজদার কোল থেকে উঠতে যাচ্ছিল, তখন মেজদা তার ধুমসি পাছায় জোরে জোরে দুইটা থাপ্পড় মেরে বলল - যা যা জলদি কর।
ইশ ভাইয়া! ব্যথা লাগে না বুঝি? বলেই মৌসুমী হাওয়ায় ভেসে তার সুটকেসটা আনতে গেল।
রুম থেকে সুটকেসটা এনে ফ্লোরে রেখে মেজদার সামনেই সুটকেসটা খুললো মৌসুমী। ভিতরে কাপড় আর কসমেটিকস এ ভর্তি। সব শহুরে আধুনিক কাপড়। হিন্দি সিনেমাতে এসব পড়েই তো নায়িকারা ঘুরে বেড়ায়। মৌসুমীর মনটা খুশিতে আরো নেচে উঠলো। প্রতিটা কাপড় খুলে খুলে দেখছিল আর মৌসুমীর মনটা খুশিতে ভরে যাচ্ছিল।
"ভাইয়া, এইগুলো কি? এসব আমার মাপে হবেই না" মৌসুমী হতে একটা লেগিংস নিয়ে বললো। 
"আরে এসব ইলাস্টিক এর মত।এটাকে লেগিংস বেল। টানলে বড় হবে। তোর মাপে হবেই। আমি না বুঝে এনেছি? এখন থেকে বাড়িতে এসবই পড়ে থাকবি। বুঝেছিস?" বলে চায়ের কাপে চুমুক দিল মেজদা।
"ভাইয়া এটা তো লম্বায় ও বেশি বড় মনে হচ্ছে না। আর যেমন পাতলা আর টাইট, নিশ্চিত ছিঁড়ে যাবে। এটা পড়তে পারবো না ভাইয়া।" মৌসুমী লেঙ্গিংস চারটা প্যাকেটে ভরে রাখতে যাচ্ছিল। ঠিক এই সময়ে মেজদা ধমক দিয়ে উঠলো -
"বেশি বুঝিস না? বেশি আদর দিয়ে তোকে মাথায় তুলে ফেলেছি। যা চাস, তাই দেই তো। এখন থেকে বাড়িতে এক টাকাও দিবো না। থাক তোরা মা মেয়ে"
রান্নাঘর থেকে নিজের মেজ ছেলের মুখে এই কথা শুনে রাহেলা ভয় পেয়ে গেলো। রাহেলার এই ভয়টাই ছিল সবসময়। ছেলেগুলো ও যদি শহরে যেয়ে বাপের মত গ্রামের কথা ভুলে যায়, তাহলে শেষ বয়সে রাহেলার ভিক্ষা করতে হবে। মৌসুমীর নাহয় রূপ যৌবন আছে, যেকোনো একটা ব্যাবস্থা হয়ে যাবে। কিন্তু এই বয়সে তার কি হবে?তাই রাহেলা দৌড়ে আসলো -
"একি বলছিস বাবা? তুই চিন্তা করিস না। তুই যা বলবি, তাই পড়বে ও। রাগ করিস না বাবা!"
রাহেলা নিজের মেয়ের দিকে তেড়ে এসে মারার জন্য হাত তুলে বললো - " ভাই যা বলবে, তাই করবি! মুখে মুখে তর্ক কিসের? যা, এখনই পড়ে আয়।" 
"নাহ্ মা! থাক! এসব জোর জবরদস্তি করে পড়তে হবে না! সুন্দর জামা পড়লে সাথে মুখে হাসিও থাকা চাই। ওর মন চাইলে পড়ার কি দরকার? আমি এক কাজ করি - বিকালের ট্রেনেই চলে যাই। এখানে থাকার কি দরকার?"
একদিকে ভাইয়ের রাগ আর মায়ের অগ্নিমূর্তি দেখে মৌসুমী ও ভয় পেয়ে গেলো। তার অবশ্য একটু খারাপও লাগলো। তার ভাইয়েরা কত আদর করে তাকে, আর সে তার ভাইয়ের ইচ্ছামত একটা ড্রেস পড়তে পারবে না?! কি অকৃতজ্ঞ বোন সে? মৌসুমী উঠে গিয়ে তার ভাইয়ের পা ধরে বললো - " ভাইয়া, প্লিজ রাগ করো না! আমি এখনই পড়ে আসছি এটা। আমি এখন থেকে তুমি বাড়ী থাকলে লেগিংস ই পড়ে থাকবো। তাও, তুমি যেয়ো না। মাফ করে দাও আমাকে"
"উঠ উঠ! তোকে কত আদর করি - বুঝিস না? যা বললি মন থেকে বলেছিস তো?" বলে মৌসুমীকে মেঝে থেকে তুললো মেজদা।
"অবশ্যই মেজদা। তুমি যেই লেগিংস ঠিক করে দিবে, সেটাই পড়ে আসবো আমি এখন।বলো, কোনটা পড়ে আসবো?" ভাইয়ের দিকে লেগিংস চারটা এগিয়ে দিয়ে বললো মৌসুমী।


(এর পরের পর্বে মৌসুমীর কুমারী পাছা নিয়ে তার মেজদা আর বড়দা এর আরো দুষ্টুমি থাকবে)
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Fantastic start!
Like Reply
#3
টাইটেল পড়ে নায়িকা মৌসুমির কথা আগে মনে হয়েছে। অবশ্য পাছা/পুটকি আমারও কামনার তালিকায় শীর্ষে, তাই অধীর আগ্রহে রইলাম পরের পর্ব পড়ার জন্য!
[+] 1 user Likes আয়ামিল's post
Like Reply
#4
লেখার মাঝে আড়ষ্টতার বড় অভাব বোধ করেছি । তারপর ও নিজেকে যেহেতু নতুন লেখক বলছেন তবে তাই সই । কিন্তু নতুন ভেবে কিন্তু আপনি আড়ষ্ট থাকবেন না , আপনার লেখার মতই সাবলীল ভাবে এগিয়ে যাবেন এই কামনা করছি । 


congrats গল্পের শুরুর জন্য ।
[+] 2 users Like cuck son's post
Like Reply
#5
(05-06-2021, 03:44 PM)TedBundy Wrote: Fantastic start!

ধন্যবাদ দাদা। পাশে থাকবেন thanks
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
[+] 1 user Likes assfreakdude's post
Like Reply
#6
(05-06-2021, 04:14 PM)cuck son Wrote: লেখার মাঝে আড়ষ্টতার বড় অভাব বোধ করেছি । তারপর ও নিজেকে যেহেতু নতুন লেখক বলছেন তবে তাই সই । কিন্তু নতুন ভেবে কিন্তু আপনি আড়ষ্ট থাকবেন না , আপনার লেখার মতই সাবলীল ভাবে এগিয়ে যাবেন এই কামনা করছি । 


congrats গল্পের শুরুর জন্য ।

প্রথমে একটু জড়তা বোধ করছি। আশা করি আপনাদের অনুপ্রেরণায় কেটে যাবে । সামনের পর্বে জড়তা কিছু কাটাতে পেরেছি কি , পারি নি - জানাবেন
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
Like Reply
#7
(05-06-2021, 04:01 PM)আয়ামিল Wrote: টাইটেল পড়ে নায়িকা মৌসুমির কথা আগে মনে হয়েছে। অবশ্য পাছা/পুটকি আমারও কামনার তালিকায় শীর্ষে, তাই অধীর আগ্রহে রইলাম পরের পর্ব পড়ার জন্য!

ওকে নিয়ে ভালো আইডিয়া পেলে লিখবো। ওর পাছা টাও আমার বেশ পছন্দের
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
Like Reply
#8
পড়লাম। বেশ ভালো লাগলো। গল্পটা বেশ ভালো চলছে। তবে পাঠক হিসেবে কয়েকটা পয়েন্ট বা অনুরোধ বা উপদেশ দিচ্ছি।

1 মৌসুমী যেন সহজেই তার দাদাদের কে মেনে না নেয় ( সেক্স করার জন্য)
2 মৌসুমীর পাছা ছাড়াও আরো অঙ্গের সৌন্দর্য বর্ণনা করুন ।
3 দুটো দাদা মানে গ্যাং ব্যাং হওয়ার সম্ভাবনা আছে। সেটাকে আপনি একটু বেশি বড়ো করবেন।
4 গল্পটা যেন তাড়াতাড়ি শেষ না হয়ে যায়।

ছোট মুখে অনেক কথা বললাম। তবুও বললাম।
[Image: 20220401-214720.png]
Like Reply
#9
Smile 
মৌসুমী - এক পাছাবতী (পর্ব ২)

একটা লেগিংস আর ক্রপ টপস নিয়ে মৌসুমী নিজের ঘরে এসে দরজা টা বন্ধ করে দিল। মেজদা যেভাবে রেগে গেছে, তাতে মৌসুমী ও প্রচন্ড ভয় পেয়েছে । মেজদা যদি তাদের না দেখে, তাহলে কেই বা দেখভাল করবে? গ্রামের চেয়ারম্যান এর ছেলে সাজিদ মৌসুমীর পিছন পিছন ঘুরে। দুই একবার মৌসুমী কে চুড়ি, লিপস্টিক, কসমেটিকস কিনে দিয়েছে মেলা থেকে । মৌসুমীর এসব উপহার পেতে ভালই লাগে। কিন্তু ও কি মৌসুমীর সব খরচ বহন করবে? করতেও তো পারে। সেদিনই তো সাজিদ মৌসুমীর পাছাটা তে হাত বুলিয়ে বুলিয়ে বলছিলো - " তোমার পাছাটা এর জন্য আমি মরতেও পারি সোনা। এতো সুন্দর পাছার একটা বউ পেলে আর কিছুই চাই না আমি। সারাদিন রাত তোমার পাছায় ঠাপাবো" । সাজিদের মুখে এসব শুনে মৌসুমী একই সাথে অবাক হয়, আবার লজ্জাও পায়। তার পাছাটা হাতিয়ে সাজিদ যে  সুখ পায় সেটা মৌসুমী জানে, কিন্তু "ঠাপাবে"? এটার মানে কি? মৌসুমী সাজিদের অনেক কথাই বুঝে না। শহুরে ছেলে, ইউনিভার্সিটি তে পড়ে - কত জ্ঞান গরিমা তার! মৌসুমী এসব বুঝবেই বা কি করে? মৌসুমীর ইচ্ছা বিয়ে করলে সাজিদ কেই করবে। কিন্তু চেয়ারম্যান সাহেব কি তার ছেলেকে মৌসুমীর সাথে বিয়ে দিবেন? মৌসুমী নিজে শিক্ষিত না। তাদের আর্থিক অবস্থাও ভালো না । বাপ জেলে আছে না মরে গেছে - সেটাও জানে না। আর মৌসুমীর মাকে নিয়ে তো কত কানাঘুষা গ্রামে। মৌসুমী শুনেছে, বিয়ের আগে মৌসুমীর মা নাকি দুর কোনো শহরে বেশ্যালয়ে ছিলো । তবে গ্রামের মানুষের সব কথা মৌসুমী বিশ্বাস করে না। সেদিনই তো মৌসুমীর এক বান্ধবী মৌসুমী কে বলছিলো - " সাজিদ ভাই তোকে পিছন দিয়ে অনেক করে, তাই না?"। 
মৌসুমী অবাক হয়ে জিজ্ঞেস করেছিল - " পিছন দিয়ে করে মানে কি?!"। 
মৌসুমীর বান্ধবী মৌসুমীর হাতে একটা চিমটি কেটে বলেছিল - " থাক, আর ঢং করতে হবে না। এমন বড় পোঁদ বানিয়েছিস কি এমনি এমনি? তোকে তো মনে হয় সাজিদ ভাই সুযোগ পেলেই পোঁদ মারে। গতবার মেলায় যেভাবে তোর পোঁদ দলাই মলাই করছিল! বাপ রে বাপ! পারিস ও বটে"

মৌসুমী লজ্জায় যেন মাটিতে মিশে যাচ্ছিল! এসব কি ধরনের কথা? ওর পাছাটা একটু বড় বলে সাজিদের ওটা চটকাতে ভালো লাগে। এই আর কি! যাদের গাল ফোলা টোবলা থাকে, মানুষ তো তাদের গাল টিপে - টানে! সাজিদ ও ওমনি তার ফোলা গোলগাল পাছাটা টিপে। কিন্তু পাছা মারাটা আবার কি? 

"কিরে মৌসুমী ? হলো? একটা কাপড় পড়তে এতক্ষণ লাগে? ঢং দেখলে বাঁচি না এই মেয়ের" - মেয়ের দেরি দেখে  মৌসুমীর মা রুমের বাইরে থেকে  চিৎকার করছে। 
মৌসুমীর এদিকে সম্বিত ফিরে এলো। আপাতত সাজিদের চিন্তা বাদ দিয়ে মৌসুমী লেগিংস টা এর দিকে মন দিলো। কাপড়টা কি পাতলা আর আরামদায়ক! আহা! এসব পরে থাকলে তো  গরম লাগবেই না! মৌসুমীর আবার গরম একটু বেশিই লাগে। বাড়িতে রাতে ঘুমানোর সময় মৌসুমী প্রায়ই একদম লেংটা হয়েই ঘুমায়। সালোয়ার কামিজ টা খুলে মৌসুমী লেগিংস টা এর মধ্যে পা গলিয়ে দিল। মৌসুমীর মাংসল পা এর সাথে একদম লেপ্টে যাচ্ছে লেগিংস টা। রীতিমত যুদ্ধ করেই লেগিংস টা পাছা পর্যন্ত তুললো। আয়নার সামনে  দাড়িয়ে নিজের পাছাটা লেগিংস দিয়ে ঢাকার জন্য মৌসুমী টেনে টুনে লেগিংস পাছার দাবনা পর্যন্ত তো তুলেছে, কিন্তু আর উপরে উঠাতে পারছে না। পারবেই বা কি করে? ৪০ সাইজের এই পাছা কি আর এই লেগিংস এ ধরবে? ইলাস্টিক যতই হোক না, কোন বঙ্গ তরুণী ২৭-২৮ ইঞ্চির কোমরের নিচে ৪০ ইঞ্চি পাছা নিয়ে ঘুরে! মৌসুমীর একটু রাগ হতে লাগলো।
"কত করে ভাইয়াকে বললাম, এটা আমার মাপে হবে না। তাও শুনলো না । টপস টা দেখি পড়ে। লেগিংস টা পরে খুলে রাখবো নে" ভেবেই মৌসুমী টপস টা পড়ে নিল। টপস টা ওর গায়ে ঠিক হয়ে লেগেছে, কিন্তু বেশ ছোটো। নাভি টা দেখা যাচ্ছে । কিন্তু সবচাইতে বড় সমস্যা হলো, লেগিংস টা কোমরের এত নিচে যে , একটু ঝুঁকে দাড়ালেই পাছার খাজ বেরিয়ে যাচ্ছে। কি করা যায় এখন!! মৌসুমী একটু দ্বিধা দ্বন্দ তে পড়ে গেলো। মেজদা কে বললে আবার রাগ করবে না তো।

মৌসুমী একটা ওড়না গায়ে জড়িয়ে রুম থেকে ইতস্তত করতে করতে বেরিয়ে এলো। মৌসুমী কে দেখে মেজদা এর শরীরে যেনো শক লাগলো ৪৪০ ভোল্টের! আর লাগবেই না কেনো? 
১৭ বছরের একটা মেয়ে একটা ছোট টপস আর কোমরের অতিরিক্ত নিচে একটা এয়ার টাইট লেগিংস পড়ে ওর সামনে দাঁড়িয়ে আছে। 

"সর্বনাশ! তোকে তো পুরো নায়িকা লাগছে রে! তোকে দেখলে ডিরেক্টর রা সাথে সাথে তোকে নায়িকার রোল এ কাস্ট করে নিবে!" 

"ধ্যাত ভাইয়া,  কি যে বলো না তুমি! আর লেগিংস টা খুবই টাইট হয়েছে। আর উপরে তুলতে পারছি না। এটা বদলে আসি। তোমাকে দেখানোর জন্যই আসলাম" বলেই মৌসুমী ওর রুমের দিকে যাচ্ছিল।

"এই দাড়া, দাড়া। এদিকে আয় তো। ভালো করে দেখতে দে তোকে।"
মৌসুমী তার মেজদার ডাকে সোফার দিকে এগিয়ে গেলো । মেজদার মুখ দিয়ে যেনো লালা ঝরছে। "আরে ধুর, এসব ড্রেসের সাথে কেউ ওড়না পড়ে নাকি?" বলেই মেজদা মৌসুমীর বুক থেকে ওড়না টা সরিয়ে নিলো। 
"উফফ ! কি খাস দুধ জোড়া" মুখ ফসকে কথাটা জোরেই বেরিয়ে এলো!  মৌসুমী লজ্জায় একদম কুকড়ে গেলো। মেজদার মুখে যেনো কিছু আটকায় না। 

"তুমি যে কিসব বলো না মেজ দা! বোনকে কি কেউ এসব বলে?" মৌসুমী লজ্জায় দুইহাত দিয়ে মুখ ঢেকে ফেললো।

"আরে তোকে আদর করি বলেই তো এসব বলি।বেশ মানিয়েছে তোকে। আমার পরিচিত কিছু লোক আছে ফিল্মের লাইনে। তোকে সিনেমায় নামিয়ে দেওয়া যাবে রে। যা জব্বর লাগছে তোকে!" বলেই মেজদা মৌসুমীর পেটে হাত রাখলো। মৌসুমীর পেট টা এতদিন নজরে পড়েনি মেজদার। বেশ ভালই নরম আর তুলতুলে পেট। একটু চর্বি আছে পেটে, যার জন্য নাভি টা আরো গভীর লাগছে। মেজদা একটা আঙ্গুল মৌসুমীর নাভিতে ঢুকিয়ে দিলো।

"ইশ! সুড়সুড়ি লাগছে তো মেজদা! আহ, ছাড়ো না!"  মৌসুমী খিলখিলিয়ে হেসে উঠলো।

"ঘুর তো এবার, দেখি পিছনে কেমন ফিটিং হলো?" বলেই মেজদা অনেকটা জোর করেই মৌসুমী কে ঘুরিয়ে দিল। মৌসুমী "না না " করে বাঁধা দেওয়ার সুযোগ পেলেও, কোনো কাজ হলো না। মৌসুমী ঘুরতেই মেজদার চক্ষু চড়কগাছ। এ কি দশা তার বোনের পাছার। এমন পাছা নিয়ে হাটে কি করে এই মাগী! আরে, মাগীর তো পাছার খাঁজ ও হালকা পাতলা বুঝা যাচ্ছে! প্যান্টি পরে নি মাগী! 

"বাহ! তোকে তো সবসময় লেগিংস পড়িয়েই রাখা উচিত। বেশ মানিয়েছে তোকে। " বলেই মৌসুমীর পাছায় একটা ঠাস করে চাটি মারলো মেজদা

"উফফ! লাগে তো মেজদা! আর লেগিংস টা এতো টাইট ! ভিতরে তো প্যান্টি ও পড়তে পারলাম না। এটা পড়তে আমার লজ্জা করছে" 

"লেগিংস এর ভিতরে প্যান্টি পড়তে হয় না বোকা ধুমসী মাগী । আর লজ্জা কিসের? মেজদা এর সামনে এখন লজ্জা পাওয়া শুরু করেছিস? আর কত পর করে দিবি আমাকে?নাহ্ এই বাড়িতে থাকাটা তো এখন অপমানের হয়ে গেছে ।মা, মা, মা! কই গেলে? আমি রাতের ট্রেনে চলে যাবো"

ছেলের চিৎকার শুনে রাহেলা রান্নাঘর থেকে দৌড়ে আসলো। রাহেলার মুখে ভয়ের চিন্হ স্পষ্ট। মৌসুমী ও এদিকে ভয় পেয়ে গেছে। 
"কি হয়েছে বাবা? কোনো অসুবিধা হয়েছে তোর?"

" মা আমার আর এ বাড়িতে থাকার ইচ্ছা নেই। তোমরা তো আমাকে আর আপন মনেই করো না। মৌসুমীর নাকি আমার সামনে এই কাপড় পড়তে লজ্জা করে এখন । বলো দেখি! এতো দাম দিয়ে কষ্ট করে ওর জন্য শহুরে পোশাক কিনে আনলাম আর ও কিনা এসব পড়বে না!"

"আরে না না বাবা! কিছু মনে করিস না তুই! আমি মৌসুমীকে বুঝিয়ে বলে দিচ্ছি । তুই আরাম করে বস। তুই ছাড়া আমাদের আর আছেই বা কি? তোর বড়দা তো কোনো খোঁজ খবর রাখে না। তোর বাপের খবর তো জানিই না। তুই আমার একমাত্র সম্বল। এভাবে আমাদের দূরে ঠেলে দিস না বাবা!"
রাহেলা ছেলের কাছে এক প্রকার কাকুতি মিনতি করলো।

"তুই এদিকে আয় আমার সাথে। ঢেমনি মেয়ে কোথাকার" বলেই মৌসুমীর হাত ধরে টেনে রান্না ঘরের দিকে নিয়ে গেল রাহেলা।

"ন্যাকামি করার জায়গা পাস না? কি বলেছি আমি? মেজদার মন জুগিয়ে চলতে বলি নি? " রান্নাঘরে মেয়েকে কোণঠাসা করে রাহেলা বললো

"আমি তো মেজদা কে কিছুই বলি নি। এই কাপড় গুলো একটু টাইট , সেটাই বলেছি। দেখো না, আমার গায়ে হচ্ছে না, সেজন্যই তো..." 

"চুপ কর । এতো বেশি কথা বলিস কেন?" মেয়েকে কথা শেষ করতে দিলেন না রাহেলা বেগম ।
"তোর মেজদা যা বলবে, যেভাবে বলবে - সেটাই করবি! তোর মেজদা টাকা না পাঠালে এই ভিটে বাড়ি চেয়ারম্যান সাহেব এর দখলে চলে যাবে। তখন কি করবি? চেয়ারম্যান এর ছেলেকে দিয়ে পোঁদ মারিয়ে তো আমাদের দেনাটা শোধ করতে পারলি না। এখন ঢং করছিস মেজদার সামনে? " 

"ছি মা! কিসব বলছো তুমি?" মৌসুমী কাদো কাদো স্বরে বলল। 
"আবার ঢং করছিস? এমন পোঁদ যে এমনি এমনি বানাস নি, সেটা আমি বুঝি! আমাকে এসব বোঝাতে আসিস না। চুপচাপ, তোর মেজদার কথামত চলবি। বুঝেছিস? যা এখন, তোর মেজদার রাগ ভাঙ্গা।" বলে রেহালা মৌসুমীকে ঠেলে রান্নাঘর থেকে বের করে দিলো । মৌসুমীর চোখে কান্নার বান এসেছে। কোনোমতে সেটা আটকে সে মেজদার রুমের দিকে গেল।
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
Like Reply
#10
(05-06-2021, 08:07 PM)satyakam Wrote: পড়লাম। বেশ ভালো লাগলো। গল্পটা বেশ ভালো চলছে। তবে পাঠক হিসেবে কয়েকটা পয়েন্ট বা অনুরোধ বা উপদেশ দিচ্ছি।

1 মৌসুমী যেন সহজেই তার দাদাদের কে মেনে না নেয় ( সেক্স করার জন্য)
2 মৌসুমীর পাছা ছাড়াও আরো অঙ্গের সৌন্দর্য বর্ণনা করুন ।
3 দুটো দাদা মানে গ্যাং ব্যাং হওয়ার সম্ভাবনা আছে। সেটাকে আপনি একটু বেশি বড়ো করবেন।
4 গল্পটা যেন তাড়াতাড়ি শেষ না হয়ে যায়।

ছোট মুখে অনেক কথা বললাম। তবুও বললাম।

হ্যাঁ দাদা আপনার পয়েন্ট গুলো একদম ঠিক। আমি একজন নব্য লেখক হিসেবে যতটুকু পারি, চেষ্টা করবো। তবে গল্পটা বড় করতে আরো কিছু subplot লাগবে। সেসব subplot এর আইডিয়াই খুঁজছি। আপনার মাথায় কিছু থাকলে, জানাবেন। কৃতার্থ হবো
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
Like Reply
#11
(05-06-2021, 08:14 PM)assfreakdude Wrote: হ্যাঁ দাদা আপনার পয়েন্ট গুলো একদম ঠিক। আমি একজন নব্য লেখক হিসেবে যতটুকু পারি, চেষ্টা করবো। তবে গল্পটা বড় করতে আরো কিছু subplot লাগবে। সেসব subplot এর আইডিয়াই খুঁজছি। আপনার মাথায় কিছু থাকলে, জানাবেন। কৃতার্থ হবো

দাদা আমার নিজের গল্প শেষ হতে যায়। তবে আগামী দিনে কি লিখবো সেটাই ভেবে পাচ্ছি না। 

আপনি লিখুন। আপনার লেখা পড়ার পর যদি কিছু মাথায় আসে অবশ্যই বলবো।
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#12
Moner moto leka pai apnar kache. Pachar weakness Amar o
[+] 1 user Likes bustylover89's post
Like Reply
#13
Exclamation 
মৌসুমী - এক পাছাবতী (পর্ব ৩)


"কিরে কাঁদছিস কেন? তোর চোখে পানি দেখলে কি ভালো লাগে ? এদিকে আয় তো।" মেজদার ডাকে সাড়া দিয়ে মৌসুমী গুটি গুটি পায়ে মেজদার কাছে গেলো। মৌসুমিকে কোলে টেনে বসিয়ে চোখের দুই ফোঁটা পানি মুছে দিয়ে মেজদা জিজ্ঞেস করল
" কি হলো? মা কি কিছু বলেছে? "
মৌসুমী মুখ ফুলিয়া কান্না চেপে আস্তে আস্তে মাথা নেড়ে বলল
"মা তো আমাকে একদম দেখতেই পারে না। সারাক্ষণ শুধু আমাকে বকে।"
"ধুর বোকা মেয়ে! এই কথা? দাড়া, আমি মা কে ডেকে বলে দিচ্ছি - আজ থেকে তোকে কেউ কিছু বলবে না! এতো আদরের বোন টাকে কেউ কিছু বললে আমি চুপ করে থাকবো বুঝি?" বলেই মেজদা পিছনে দুই হাত দিয়ে মৌসুমীর পাছাটা চেপে ধরলো । মেজদার আদুরে কথায় মৌসুমীও আবেগী হয়ে মেজদার কাধে মাথা রাখলো। মৌসুমীর মনে মনে মেজদার প্রতি শ্রদ্ধা আরো বেড়ে গেলো। মেজদা তাকে কী ভালই না বাসে। আর সে শুধু শুধু মেজদার কথার অমান্য হলো! এটা ঠিক হয় নি! তার জন্যই মেজদা বাড়ি থেকে চলে যেতে চাচ্ছিল। মৌসুমী ঠিক করলো, আজ থেকে মেজদার কোনো কথাই সে অমান্য করবে না। মেজদা যদি বলে , শীতের রাতে পুকুরে গিয়ে ঝাঁপ দিতে ; তাহলে সে তাই করবে। মেজদার মত কেউই তাকে ভালোবাসে না।

"এই মা , মা! কোথায় গেলে?জলদি আসো" প্রায় অনেকটা ধমকের সুরে ই রাহেলা বেগমকে ছেলে ডাকলো। ছেলের ডাক শুনে রান্নাঘর থেকে দৌড়েই আসলেন তিনি। মেয়েটা আবার কি করেছে - ভেবে একটু ভয়ও পেয়েছেন । 

"কি হয়েছে বাবা? মৌসুমী কি কিছু করেছে?" রাহেলা বেগম উৎকণ্ঠার সাথে জিজ্ঞেস করলো।
"ও তো কিছু করেনি। করেছ তুমি! তুমি ওকে বকতে গেলে কেন? শুনলাম, ওকে নাকি তুমি সবসময়ই বকো?  খবরদার ওকে আর কখনো বকবে না। ভালো হবে না বলে দিচ্ছি।"

মৌসুমী ওর ভাইয়ের ঘাড়ে তখনও মুখ গুঁজেই ছিলো। কিন্তু ওর মুখ দেখা গেলে, রাহেলা আর তার মেজদা দুইজনেই বুঝতে পারতো যে - মৌসুমী কত খুশি! মেজদার কোলে বসে মৌসুমীর নিজেকে যেন রাণী মনে হচ্ছে। মেজদার কোলটাই যেন তার সিংহাসন।  
আর এদিকে রাহেলা ছেলের কথা তে একটু ভিমড়ি খেয়ে গেলেন। যেই ছেলের জন্য মেয়েকে বকা দিলেন, সেই এখন তাকে ঝাড়ছে! সব দোষ এই মৌসুমী মাগিটারই। কিভাবে ভাইয়ের কোলে বসে পাছা চটকানি খাচ্ছে! খালি ঢং মাগিটার।
" বাবা, আসলে ওকে একটু শাসন না করলে কি আর...."
রাহেলা কে কথার মাঝপথে ইশারা করে থামিয়ে দিলো তার মেজছেলে। এর মানে হলো সে আর কোনো কথা শুনতে চায় না! ছেলের এই ইশারার অর্থ রাহেলা বুঝে । তাই সে আর কথা না বাড়িয়ে "ঠিক আছে বাবা, তাই হবে। " বলে রান্নাঘরের দিকে চলে গেলো।

"কিরে ? এবার ঠিক আছে তো? " বলে মেজদা মৌসুমীর পাছার দাবনা দুটো ভালো করে চটকে দিলো। মৌসুমী খুশির আমেজে এটা গ্রাহ্য ই করলো না।মেজদা কে তার কত আপন মনে হচ্ছে। 




রাত প্রায় দশটা বেজে গেছে। গ্রামে এটা অনেক রাত। তবে শহরে থাকা সাজিদের কাছে এটা কোনো রাত ই না। এই সময় তাদের রাত শুরু হয় বলতে গেলে । সারাদিন ধরেই মেজাজ টা বেশ খারাপ সাজিদের। আজকে মৌসুমীর সাথে একটুও দেখা হলো না। কোথায় যে থাকে মেয়েটা? অন্যদিন তো একটু     আম বাগানের দিকে আসে। মৌসুমীর শরীর টা একটু চটকানোর সুযোগ পাওয়া যায় । কিন্তু আজকে প্রায় দেড় ঘণ্টা অপেক্ষা করার পরও আসলো না।  কয়েকবার ফোন ও দিয়েছে মৌসুমীর নাম্বারে! একবারও কল রিসিভ করলো না মাগীটা। সাজিদের মেজাজ বিগড়ে ই যাচ্ছে আরো। সেদিন আম বাগানে বসে মৌসুমী কে কোলে নিয়ে ওর পাছায় ধোন ঘষতে ঘষতে মাল ই পড়ে গিয়েছিল। কি একটা পাছা শালির! তবে মাগিটার মাথা মোটা! বুদ্ধি প্রায় নেই বললেই চলে। মাথা মোটা, পাছাও মোটা। কি এক কম্বিনেশন! ভেবেই সাজিদের হাসি চলে আসলো। 
এই সময় সাজিদের দরজায় সাজিদের বাবা মজিদ সাহেব এসে দাড়ালেন। মজিদ সাহেব এই এলাকার চেয়ারম্যান। বেশ প্রতিপত্তি ওনার এই গ্রামে । সবাই ওনার কথাতে উঠে বসে। কানাঘুষা চলছে, এবার তিনি এমপি ইলেকশনে দাড়াবেন। উনি জিতেও যাবেন - বলে সবার ধারণা ।
"তোমার সাথে কিছু কথা ছিল সাজিদ। আমার রুমে আসো ত। আশা করি ব্যস্ত না তুমি" 
বাবার কথায় সাজিদ সোজা হয়ে উঠে দাড়ালো। বাবার পিছু পিছু বাবার রুমের দিকে গেল সাজিদ।
সাজিদ: " জী বাবা, কি বলবেন বলছিলেন?"
মজিদ: হ্যাঁ, আসলে বয়স তো হয়ে যাচ্ছে। আমি চাচ্ছিলাম, তুমি এবার একটু আমার ব্যবসার হাল ধরো। আমি যে এবার এমপি ইলেকশনে দাড়াব, সেটা তো জানোই। সেজন্য গ্রামের মানুষের কাছে যত পাওনা আছে, সেগুলোও হিসাব করে আদায় করে নিতে হবে। ইলেকশনের খরচ অনেক। তোমার একটু সাহায্য লাগবে।
সাজিদ: জি বাবা। আমি কাল সকাল থেকেই হিসাব শুরু করবো। আপনি কোনো চিন্তা করবেন না।
মজিদ: বেশ বেশ! আমি জানতাম, তুমি থাকতে আমার চিন্তা নেই। টেবিলের উপরে হিসাবের খাতা বই রাখা আছে। নিয়ে যেও যাওয়ার সময়।

"ঠিক আছে বাবা" বলে সাজিদ টেবিল থেকে হিসাবের বই গুলো নিয়ে চলে আসলো। নিজের রুমে এসে হিসাবের খাতা উল্টে পাল্টে দেখতে দেখতে হটাৎ তার চোখে রাহেলা বেগম এর নাম ধরা পড়লো। আরে, এটা মৌসুমীর মা রাহেলা না? ওদের তো দেখা যায় অনেক ধার দেনা! সাজিদ, রাহেলা বেগম এর ঋণের হিসাব করা শুরু করলো। মাঝে মাঝে চড়া সুদে টাকা ঋণ নিয়েছিল মৌসুমীর মা। সেসব টাকা হিসেব করতে করতে  রাত দুইটা বেজে গেলো। হিসাব শেষে যা দেখলো, তাতে চক্ষু চড়কগাছ সাজিদের। ২০ লক্ষ টাকা ঋণ আছে মৌসুমীর মায়ের। এতো টাকা মহিলা নিয়ে করলো টা কি! কাল সকালে একবার মৌসুমীর বাড়ি গিয়ে টাকার কথা বলে আসতে হবে। সুযোগ পেলে মৌসুমী কেও একটু চটকে আসা যাবে ।



"বাড়িতে কেউ আছেন?"  মৌসুমীর বাড়ির সামনে দাড়িয়ে সাজিদ একটু চিৎকার করেই বললো। রাহেলা বেগম বাইরে এসে একটু অবাক হলেন। চেয়ার ম্যানের ছেলে এই সময়ে এখানে কেন? 
রাহেলা: "কি হয়েছে ছোট সাহেব? এই গরীবের বাড়িতে হটাৎ?"
সাজিদ : " আপনাদের ঋণ দেখে তো আর গরীব মনে হয় নি! যা ঋণ নিয়েছেন, ঠিকমত কাজ লাগাতে পারলে তো এতদিনে আপনারা কোটিপতি হয়ে যেতেন!"
রাহেলা এবার একটু ভয় পেয়ে গেল। সময়ে সময়ে চেয়ারম্যানের কাছ থেকে বহু টাকা এনেছেন উনি। তার স্বামী তো চওড়া সুদে চেয়ারম্যানের কাছ থেকে টাকা এনে জুয়া খেলত আর মদ পানি কিনত। চেয়ারম্যান অবশ্য কখনো টাকা দিতে না করেন নি। না করবেন ই বা কেনো? রাহেলার স্বামী যখন মদ খেয়ে জুয়ার আসরে পড়ে থাকত, তখন রাহেলা চেয়ারম্যানের বিছানায় পড়ে থাকত। এই ভিটে বাড়িটাও চেয়ারম্যানের কাছ থেকে ধার করে কেনা। ঋণের পরিমাণ যে অনেকই হবে, সেটা রাহেলা আন্দাজ করতে পেরেছিল, কিন্তু সেটা যে শোধ করার সময় এসে পড়বে - এটা রাহেলা আন্দাজ করেনি। রাহেলা আর কোনো কিছু ভেবে না পেয়ে বললো -
" ছোটো সাহেব, আপনি ভিতরে এসে বসুন তো। এই রোদের মধ্যে বাইরে দাড়িয়ে ঘামছেন তো। আসুন ভিতরে, আমি পাখা টা ছেড়ে দিচ্ছি আর একটু লেবু পানি দিচ্ছি।"

"আরে নাহ থাক থাক! এসবের দরকার নেই। আমি শুধু হিসাবটা দিতে এসেছিলাম" সাজিদ একটু না না করলেও ভিতরে যাওয়ার ইচ্ছা তারও ছিল। মৌসুমীর পাছাটা দেখার লোভ টা সামলানো যাচ্ছে না।

"কোনো কথা শুনবো না ছোট সাহেব। ভিতরে এসে বসুন একটু। আসুন আসুন" রাহেলার জোরাজুরিতে সাজিদ ভিতরে এসে সোফায় বসলো । 
রাহেলা চালাক মহিলা। সে জানে, মৌসুমীর প্রতি সাজিদের লোভ আছে। তাই সে মৌসুমীকে ডেকে বললো 
" যা তো ওই ঘরে। চেয়ারম্যান এর ছেলে এসেছে। ওখানে গিয়ে বস । ভালোভাবে কথা বলবি। বুঝলি? ওদের কাছে আমাদের বহু দেনা!"
মৌসুমী এখনও গতকালকের লেগিংস আর টপস পরেই আছে। বাড়িতে এখন এটাই পরে থাকবে বলে কথা দিয়েছে মেজদাকে সে। কিন্তু এটা পড়ে কি বাইরের মানুষের সামনে যাওয়া যায়? অবশ্য সাজিদের কথা তো আলাদা। ওকে তো হবু স্বামী হিসেবে মন থেকে মেনেই নিয়েছে মৌসুমী। তাও মাকে শোনানোর জন্যই বললো -
"মা আমি এই পোশাকটা বদলে যাই?" 
রাহেলা বেগম সাথে সাথে মেয়েকে নিষেধ করে দিলেন। 
"আরে কাপড় বদলানোর কি দরকার? তোকে কি সুন্দর লাগছে এতে! আর সাজিদ ও তোকে পছন্দ করে অনেক। ওর সামনে একটু সুন্দর হয়ে গেলেই তো ভালো"
রাহেলা বেগম চালাকি করেই শেষ কথাটা বললেন। তিনি জানেন, তার মেয়ের মাথায় বুদ্ধি বলে কিছুই নেই। অবশ্য, সৃষ্টিকর্তা মেয়েদের রূপ দিলে যে বুদ্ধি দেয় না, সেটা জানা কথাই। রাহেলা বেগম ও অল্প বয়সে এমন মাথা মোটা ছিলেন। তাই তো বাপ মারা যাওয়ার পর প্রতি রাতে তার চাচারা তাকে ভোগ করতো। একসময় বেশি টাকার লোভে তাকে শহরের এক বেশ্যালয়ে বেচে দেয় । এতো ঠোকর খেয়েছে বলেই, রাহেলা বেগম এর বুদ্ধি হয়েছে। নাহলে এখন তার রাস্তায় ভিক্ষা করে খেতে হত ।

এদিকে মায়ের কথায় মৌসুমী বেশ খুশি হলো। প্রথমত, মা  অনেকদিন বাদে তার প্রশংসা করলো আর দ্বিতীয়ত, সাজিদ এসেছে। সাজিদকে দেখলেই মৌসুমীর মন খুশিতে ভরে উঠে । কি সুন্দর সুন্দর কথা বলে সে। আচ্ছা, মা যে গতরাতে বললো সাজিদ কে দিয়ে "পাছা মারায়" সে ; এটা আবার কি?  আর এটা করলে কি সাজিদ ওদের দেনা মাফ করে দিবে? এতো টাকার দেনা মাফ করার জন্য সাজিদ যদি ওর পাছা মারে একবার, তাতে ক্ষতি কি? পাছায় একটা আলতো করে চাটি ই তো। ওর মেজদাও তো এভাবে চাটি মারে। মেজদা বাড়িতে নেই সকাল থেকে, নাহলে এতক্ষনে কয়বার তার পাছায় মারত! 

"ঠিক আছে বাব্বা! যাচ্ছি যাচ্ছি! দাও, লেবুর শরবত টা নিয়েই যাই" বলে মৌসুমী লেবুর শরবত টা হাতে নিয়ে ওই ঘরের দিকে গেলো।
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
[+] 9 users Like assfreakdude's post
Like Reply
#14
(06-06-2021, 04:02 AM)assfreakdude Wrote: "ঠিক আছে বাব্বা! যাচ্ছি যাচ্ছি! দাও, লেবুর শরবত টা নিয়েই যাই" বলে মৌসুমী লেবুর শরবত টা হাতে নিয়ে ওই ঘরের দিকে গেলো।

cholukkk
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#15
আপনি লিখছেন ভালো। তবে মেজদা না হয় সাজিদ , যেকোন একজন কে ভিলেন বানাতে হবে।
এবার আপনি লেখক আপনার ইচ্ছা।
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#16
ভালো হচ্ছে , আর আমি কিন্তু আমার প্রথম কমেন্ট এ বলিনি যে আপনার লেখায় জড়তা আছে , বরং উল্টো বলেছি ভাই । আপনার লেখা বেশ সাবলীল ।
[+] 2 users Like cuck son's post
Like Reply
#17
(06-06-2021, 05:07 PM)cuck son Wrote: ভালো হচ্ছে , আর আমি কিন্তু আমার প্রথম কমেন্ট এ বলিনি যে আপনার লেখায় জড়তা আছে , বরং উল্টো বলেছি ভাই । আপনার লেখা বেশ সাবলীল ।

ধন্যবাদ দাদা প্রশংসা এর জন্য। আমার হয়তো বুঝতে ভুল হয়েছিল
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
Like Reply
#18
Heart 
মৌসুমী - এক পাছাবতী (পর্ব ৪)

মৌসুমী লেবুর শরবত এর গ্লাসটা হাতে নিয়ে রুমে ঢুকতেই সাজিদ একদম চমকে গেল। আরে একি পড়েছে মাগীটা!! দেখে তো একদম পর্নস্টার মনে হচ্ছে। টাইট একটা টপস যেইটা দিয়ে ব্রা এর স্ট্র্যাপ পর্যন্ত স্পষ্ট বুঝা যাচ্ছে। আর লেগিংস টা!! উফ! মনে হচ্ছে ফেটে বেরোবে মাগীর উরু! নাভীটা ও বের করে রেখেছে ! মাগীর এত গভীর নাভি যে আছে, এটা আগে চোখেই পড়েনি সাজিদের। আর চোখে পড়বেই বা কি করে? এমন পাছা থেকে চোখ সরিয়ে নেওয়া যায় নাকি? 
মৌসুমী সাজিদের সামনে এসে ঘুরে দাঁড়িয়ে টেবিলে গ্লাস টা রাখার সময় যেই না একটু ঝুকল, সাথে সাথে মৌসুমীর ডবকা পাছার খাঁজ একটু বেরিয়ে এলো । সাজিদ এর মুখ থেকে অজান্তে একটা "আহ" শব্দ বেরোলো। 
"নাও শরবত টা খাও" বলে মৌসুমী মিষ্টি হেসে সোজা হয়ে দাঁড়ালো। মৌসুমী বুঝতেও পারলো না যে, মাত্রই ওর পাছার খাঁজ এর দর্শন হলো সাজিদের। সাজিদ এক হাতে মৌসুমীর কোমর ধরে টেনে ওর কাছে এনে, নাভিতে মুখ ডুবিয়ে দিল আর দুইটা হাত দিয়ে পাছার দাবনা দলাই মলাই শুরু করে দিল।
"এই অসভ্য! করছো টা কি! ছাড়ো তো। মা আছে পাশের ঘরে!" মৌসুমী একটু ন্যাকামি করেই কথাটা বললো। মৌসুমীর নিজেরও সাজিদের কাছ থেকে ছাড়া পাবার কোন ইচ্ছাই নেই । তবে পেটে বেশ সুড়সুড়ি লাগছে। এতে মৌসুমীর সুখ যেনো আরো বেশি হচ্ছে ।

"উফ মৌসুমী , তুমি আমাকে পাগল করে দিচ্ছ!তোমাকে আদর না করলে আমি আর শান্তি পাবো না" মৌসুমীর নাভিতে জিভ ঢুকানোর আগেই সাজিদ কথাটা বলল । এদিকে দুইহাত দিয়ে মৌসুমীর পাছা চটকাতে চটকাতে লেগিংস টা একটু নামিয়েই দিলো সাজিদ। মৌসুমী এদিকে বাধা দেওয়ার সমস্ত ক্ষমতাই যেনো হারিয়ে ফেলেছে। মৌসুমীর এক হাত নিজের মুখে, আরেক হাত সাজিদের মাথায়। মৌসুমীর শরীরে যেন আগুন বইছে! 
"উফ সাজিদ, ছাড়ো না! কেউ এসে পড়বে তো! দোহাই লাগে লক্ষ্মীটি, ছাড়ো।" মৌসুমী উত্তেজনায় কাপতে কাপতে কথা গুলো বললেও নিজেকে ছাড়িয়ে নেবার কোনো চেষ্টাই করলো না।

"তোমাকে ছাড়বো এক শর্তে,আজকে রাতটা আমার সাথে থাকতে হবে। তোমার পাছার সব রস আমি নিংড়ে নিবো আজ রাতে। " সাজিদ এর একটা হাত এখন মৌসুমীর ডান দুধ এ! জোরে একটা টিপ দিয়ে বললো - "কি? আসবে না রাতে আমার কাছে? বলো আমার পাছা সুন্দরী"

মৌসুমীর মাথায় আবার সেই মায়ের কথাটা আসলো। "পাছা মারা".. সাজিদ কি তাহলে তার পাছা মেরেই সব রস নিংড়ে নিবে? পাছা মারা মানে তো মনে হয় পাছায় দুই তিনটা চাটি মারা। একটু ব্যাথা হয়তো লাগবেই, কিন্তু ওদের দেনাটা যদি মওকুফ হয়ে যায় তাহলে তো কথাই নেই । তাই মৌসুমী সাজিদের মাথায় হাত বুলিয়ে জিজ্ঞেস করলো 
"আমার পাছা মারবে বুঝি?" 
মৌসুমীর মুখ থেকে এই কথা শুনে সাজিদের ধোন একদম লাফিয়ে উঠলো। বলে কী মাগীটা? নিজের মুখ থেকেই পাছা মারার কথা বললো? এই মাগিটার পাছা আজকে জমিয়ে চুদতে হবে। সাজিদ এর আগের কোনো গার্ল ফ্রেন্ডই পাছা চুদতে দিত না। আজকে রাতে মৌসুমীর পাছা থেকে সব উশুল করতে হবে ।

"আজকে রাত টা শুধু তোমার পাছাই মারবো সোনা।তুমি হবে আমার পাছা মারানি বউ" বলে সাজিদ মৌসুমীর পাছায় ঠাস করে একটা থাপ্পর দিল। 

"যাহ দুষ্টু! খালি দুষ্টুমি" বলে মৌসুমী সাজিদের কাছ থেকে নিজেকে একটু ছাড়িয়ে নিলো। 
"আমার পাছা মারলে কি আমাদের দেনা মাফ করে দিবে তুমি?" মৌসুমী একটু নিচু স্বরেই কথাটা বলল। 
সাজিদ এবার বুঝলো মৌসুমীর এতো মাগী লুক নিয়ে আসার কারণ। তার মানে রাহেলা ইচ্ছা করেই মেয়েকে ওর কাছে ঠেলে দিয়েছে? মেয়ের পাছা খাটিয়ে এখন দেনা মাফ করাতে চাইছে? সাজিদ এর মাথায় একটা প্ল্যান আসলো। এই পাছার আসল ব্যবহার সাজিদ করবে। 

(গল্পটা বেশ slow burning হয়ে যাচ্ছে। Dialogue প্রচুর হচ্ছে আর সিকোয়েন্স বেশি হচ্ছে না। আমি সিকোয়েন্স বাড়াবো? নাকি এমনই রাখবো? এই গল্পটা বেশ বড় করার প্ল্যান আমার। আর পাছা নিয়ে নোংরামি কি অ্যাড করবো? নাকি অনেকের রুচিতে বাঁধবে?)
মেয়েদের পাছাটাই হলো স্বর্গ। - লেখক assfreakdude Big Grin
[+] 9 users Like assfreakdude's post
Like Reply
#19
খুবই ভালো হচ্ছে..
গল্প বড় হওয়া চাই।
আর পাছা নিয়ে প্রচুর নোংরামো চাই
[+] 1 user Likes Farhan06's post
Like Reply
#20
(06-06-2021, 05:18 PM)assfreakdude Wrote: মৌসুমী - এক পাছাবতী (পর্ব ৪)

(গল্পটা বেশ slow burning হয়ে যাচ্ছে। Dialogue প্রচুর হচ্ছে আর সিকোয়েন্স বেশি হচ্ছে না। আমি সিকোয়েন্স বাড়াবো? নাকি এমনই রাখবো? এই গল্পটা বেশ বড় করার প্ল্যান আমার। আর পাছা নিয়ে নোংরামি কি অ্যাড করবো? নাকি অনেকের রুচিতে বাঁধবে?)

একজন পাঠকের অবস্থান থেকে বলি: যথাযথ dialogue গল্পের mood ফুটিয়ে তুলতে সাহায্য করে। dialogue না দিলে তার বদলে অনেক বর্ণনা দিতে হতো। পাঠক চায় গল্প এগিয়ে চলুক। পাঠক চায় প্রতিটি আপডেট সম্পূর্ণ হোক। অর্থাৎ প্রতিটি আপডেট একটা logical milestone এ পৌঁছাক। 
তার details লেখকের হাতে। প্রতি লেখকের style ভিন্ন। আপনি আপনার মতো করে লিখতে থাকুন।
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)