Thread Rating:
  • 4 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শ্বশুর আমাকে চুদে দিলেন
#1
Heart 
আমার নাম পায়েল। অজিতের সাথে আমার বিয়ের আগে প্রেম ছিল। কয়েকবার ওর সাথে  সহবাসও করেছিলাম। তারপর বিয়ে ঠিক হয় আমার অন্য কারো সাথে। আমি শশুর শাশুড়ি ও স্বামীর সাথে এখন শশুর বাড়িতে থাকি। আমার বর এক্সপোর্ট ইমপোর্ট এর কাজ করে তাই মাঝে মাঝেই তাকে বাইরে যেতে হয়। সে চলে গেল আমি শশুর আর শাশুড়ি বাড়িতে থাকতাম। আমার শাশুড়ি সুন্দরী। শশুর ও সুন্দর কিন্তু রাশভারী গম্ভীর লোক। তিনি যথেষ্ট উঁচু লম্বা এবং বলিষ্ঠ চেহারার। তিনি আমার সাথেও গম্ভীর ভাবেই কথা বলতেন।

সেবার আমার স্বামী দুই সপ্তাহের জন্য বাইরে গেল। সে বাইরে গেলে আমার তেমন একটা ভালো লাগতো না। শশুর একেবারেই মিশুকে না। একমাত্র শাশুড়ির সাথেই দুটো কথা বলা। একদিন রাতে খাওয়ার পর শাশুড়ি মা ঘুমোতে গেলেন। 
বাবা আমাকে ডেকে বললেন, বৌমা তোমায় একটা কথা বলার ছিল। 
আমি ঘোমটা টেনে বললাম বলুন। 
তিনি বললেন ” বিয়ের আগে তোমার আর তোমার বন্ধু অজিতের সহবাসের একটা খবর আমার কাছে এসেছে। এটা কি সত্যি”? 

আমি ভয় পেয়ে চমকে গেলাম। বাবা কিভাবে জানলো। নিশ্চই অজিত টাকার লোভে বাবাকে বলেছে। এবার কি হবে। একথা আমি আর অজিত ছাড়া কেউ জানতো না।

আমি অবাক দৃষ্টিতে তার দিকে তাকালাম। সে বলল এই বিষয়ে তোমার স্বামী জানে? আমি ভয়ে চুপ করে রইলাম। 
শশুর আস্তে ধমক দিয়ে বললেন, জানে সে নাকি আমি জানাব? 
আমি ধমক শুনে চমকে উঠে তাকে অনুরোধের মত করে বললাম, আমি তখন বিয়ে করিনি, তখন অজিতের সাথে প্রেম ছিল তাই..” 

তিনি আমার কথা শেষ না হতেই বললেন, “মানে সে জানেনা। ঠিক আছে তুমি বলো আমি কি করবো? উনি স্বাভাবিক ভাবে বললেন যাতে শাশুড়ি না শুনতে পায় কিছু।
 আমি খুব অনুরোধের মত করে চাপা গলায় বললাম,”না বাবা! ওকে প্লিজ বলবেন না। আমি এখন আপনার পুত্রবধূ। পুরোনো ঘটনা গুলো আর মনে করতে চাইনা। তিনি রাগী গলায় বললেন, তাহলে একথা তুমি গোপন করেছ কেন? আমি ভয়ে প্রায় কেঁদে ফেললাম।

বললাম ‘প্লিজ বাবা! আপনি এমন করবেন না, প্লিজ! তিনি আমার চোখে জল দেখে আমায় কেমন একটা অভিনয়ের মত করে বললেন, “আহা! ঠিক আছে। তবে তোমায় আমায় কিছু দিতে হবে সেটা পেলে আমি ঘটনাটা চেপে যাব। বলো, দেবে তো? 
আমি সাথে সাথে বললাম ‘কি দিতে হবে বাবা! তিনি বললেন সময় এলে চেয়ে নেব। কিন্তু তোমায় দিতে হবে। 
আমি ধন্যবাদের সুরে বললাম “ঠিক আছে বাবা। কিন্তু প্লিজ কাউকে… 

উনি আমার মাথায় হাত বুলিয়ে একটা খিদের দৃষ্টিতে আমার বুকের দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে চলে গেলেন।

কিছুক্ষণ পরে ধাতস্থ হয়ে আমি খাটে শুয়ে ভাবলাম, শশুরের কি এমন চাই। মনে হলো তার ইঙ্গিত নোংরা, না হলে তিনি আমার বুকের দিকে তাকিয়ে ওভাবে হাসতেন না। এরপর থেকে আমি ভয়ে ভয়ে দিন কাটাচ্ছিলাম। কি করবো বুঝতে পারছিলাম না। শশুর আমাকে তারপর থেকে তেমন কিছু বললেন না। কম কথা বলছি তাই শাশুড়ি একদিন জিজ্ঞেস করে বললো, কি হয়েছে বৌমা?

আমি বললাম আমার শরীরটা ভালো নেই মা। তিনি বললেন ঠিক আছে। নিজের খেয়াল রেখো। আমি দুদিন একটু বোনের বাড়ি যাবো, ভাবছিলাম তোমায় নিয়ে যাবো কিন্তু তোমার শশুর বললেন সব মেয়েরা চলে গেলে উনি খাবেন কি। তার উপর তোমার ও শরীর ভালো না তাই তোমায় রেখে যাচ্ছি। আজ সোমবার আমি বৃহস্পতিবার সকালে চলে আসব। 

আমি বললাম মা, আমি একা পারবো? তিনি বললেন একা কোথায়, তোমার শশুর তো আছেন। আমি আর কিছু বলতে পারলাম না।

পরদিন বিকালে আমার শাশুড়ি চলে যায়। রাতে বাবা খাবার খেয়ে ওঠার সময় বললেন, বৌমা একবার আমার ঘরে জল দিয়ে যেও। আমি ভয়ে ছিলাম। বাইরে বৃষ্টি আরম্ভ হলো।জলের বোতল নিয়ে তার ঘরে ঢুকলাম।
বললাম বাবা জলের বোতল। তিনি আমার দিকে কামুক ভাবে তাকিয়ে এগিয়ে এলেন। তারপর হাতের বোতল নিয়ে টেবিলে রেখে আমার ঘাড়ে হাত রেখে বললেন, আজ পুরো বাড়িতে তুমি আমি একা তোমাকে ভোগ করতে চাই। তুমি বলেছিলে দেবে, আজ দাও।

আমি বুঝলাম বাবা সেদিন কি চাইছিল। আমি তার ইঙ্গিত বুঝতে পেরে আশ্চর্য হয়ে বললাম “এ আপনি কি বলেছেন বাবা! আমি আপনার বৌমা। তিনি করুণ ভাবে বললেন, তো কি হয়েছে, মেয়ে তো। হতেই পারে।

আমি লজ্জায় ভয়ে মুখ নামিয়ে নিলাম। তিনি আমার থুতনিতে হাত দিয়ে মুখ উঠিয়ে নিয়ে বললেন ” তুমি খুবই সেক্সী মেয়ে পায়েল। গায়ের রং থেকে মুখের গড়ন। তোমায় দেখলেই করতে মন চায়। কি করি বলো। শত হলেও চায় যখন তখন এমন একটা প্লান করলাম। তুমিও একা আর তোমার কাছে কোনো বিকল্প নেই। এই বলে তিনি আমার কপালে চুমু খেলেন। নিরুপায় অবাক ভাবে তার দিকে তাকিয়ে রইলাম। তিনি আমার দিকে তাকিয়ে আছেন এমন সময় আমার শাড়ির আঁচল বুক থেকে নামিয়ে নিলেন এবং গলায় ঘাড়ে চুমু দিতে থাকলেন।

আমি বাধা দেওয়ার ব্যর্থ চেষ্টা করতেই উনি আমার বুকে হাত দিলেন। আমি লজ্জায় নিজেকে গুটিয়ে নিলাম। আমার বাধায় তিনি সুবিধা মত আমার মাই ধরতে না পেরে আমার শাড়ি একটানে খুলে মাটিতে ফেলে দিলেন। আমি ভীষণ রেগে তার দিকে ক্রুর দৃষ্টিতে তাকালাম। বললাম যেটা করছেন সেটা কিন্তু অন্যায়। তিনি আমার রেগে যাওয়া চোখের দিকে তাকিয়ে আলতো করে আমার পেটে হাত দিলেন। হটাৎ আমার সায়ার দড়ি ধরে টান দিতেই আমার সায়া খুলে মাটিতে পড়ে গেল। আমি ঘটনার আকস্মিকতায় থতমত খেয়ে দুই হাত দিয়ে যোনি ঢেকে নিলাম।

তিনি আমায় শক্ত করে জড়িয়ে ধরে দুটো ফলস ঠাপ দিলেন। ওনার লুঙ্গি তখন তাবু হয়ে গেছে। বুঝলাম ওনার লম্বা মোটা ধোন আমার হাতে বাঁধছে। এই নোংরামি দেখে আমি রাগে অবাক। উনি টেনে নিয়ে আমায় খাটে শুইয়ে দিলেন এবং নিজে উলঙ্গ হয়ে আমার উপর শুয়ে পড়লেন। আমি দেখলাম তার বাড়া পুরোপুরি খাড়া হয়ে গেছে। আমার দেখে অবাক লাগলো। তিনি আমার থেকে বয়সে, উচ্চতা, শারীরিক গঠন সবেতেই বেশি। তার শরীরের চাপে যেন আমায় পিষে ফেলছিলেন। তিনি দুই হাতে আমার দুধ টিপছিলেন সাথে চুষছিলেন।

আমার দুধ গুলো বেশি বড় না। সেগুলো সবে সঠিক গঠন পেয়েছে। তিনি টিপে লাল করে দিয়েছেন। এবার তিনি আমার ঠোঁট চুষতে এলেন। 
আমি রেগে অথচ স্বাভাবিক ভাবে বললাম “ব্লাউজ? 
উনি বললেন “থাক বলেই ঠোঁট ভেদ করে আমার জিবটা চুষে ধরলেন। ওনার জিভের সাথে আমার জিভ আটকে গেল।

আমি রাগী গলায় খোঁটা দিয়ে বললাম “আমি আপনার বৌমা তাছাড়াও বুড়ো বয়সে আপনার ওই বুড়ো পেনিসের এত ক্ষমতা আছে?এই বয়সে ভীমরতি করছেন! 
তিনি হঠাৎ স্থির হয়ে আমার দিকে গম্ভীর ভাবে তাকালেন। তারপর আমায় হাত ধরে টেনে বসিয়ে উঠে দাঁড়িয়ে আমার ঠোঁটের কাছে তার বাড়া এনে বকা দেওয়ার মত করে বললেন এটা ধরো। আমি রেগে তার দিকে ক্রুর ভাবে তাকিয়ে তার গরম বাড়া জোরে চেপে ধরলাম। তিনি বললেন এটা পাকা ভুট্টার মত।আমি তার চোখের দিকে তাকিয়ে থেকে বাড়াটা আগে পিছে নাড়িয়ে দিলাম। আরামে সে একবার চোখ বুজে নিলেন। আমি জোরে জোরে নাড়াচ্ছিলাম এসময় তিনি আমায় এক ঝটকায় শুইয়ে দিয়ে পা ফাক করে ডান হাতে ব্লাউজটা টেনে ধরলেন।
তারপর শরীরের এক ধাক্কায় লিঙ্গটা আমার যোনিতে সেট করে আমার যোনির ভিতরে ঢুকিয়ে দিলেন।

ফচ করে একটা শব্দ হলো। আমি অকককক! করে চিৎকার করে তার পিঠ খামচে ধরলাম। তার টানে ব্লাউজের বোতাম সব ছিড়ে গেল। আমার বুক কিছুটা আলগা হয়ে গেল। তিনি দ্বিতীয় বার আবার একটা বড় ঠাপ দিলেন এবং বললেন এই জন্য ব্লাউজ খুলিনি। 
আমি ওনার চুল টেনে ধরলাম। ওনার মত এতো মোটা ও বড় বাড়া আমি আগে কখনো নিই নি। আমার ব্যথা ও লাগছিল। আমার যোনির ফুটো ছোট। ওনার ও বাড়া ঢোকাতে লাগছিল।এভাবে তিনি আমায় চেপে ধরে অনেকক্ষণ ঠাপ দিলেন। মাইগুলো  টিপে ব্যাথা করে দিলেন।

আমি আহ! লাগছে! প্লিজ বলে হাত দিয়ে তার পিঠ এবং পা দিয়ে কোমর জড়িয়ে ধরে ঠাপ খাচ্ছিলাম। থপ থপ করে বিচ্ছিরি আওয়াজ হচ্ছিল। কিছুক্ষণ চোদার পর  তিনি দম নিতে থামলেন। 
আমি ধাক্কা মেরে ওনাকে সরিয়ে খাট থেকে নেমে গেলাম। তিনি অবাক হয়ে বিরক্তির ভাব করে তাকিয়ে আমায় আবার ধরতে এলেন। আমি সাথে সাথে দরজা খুলে ওই ছেড়া ব্লাউজ পড়া উলঙ্গ অবস্থায় তার ঘর থেকে বেরিয়ে এলাম। যোনির রস গড়িয়ে থাইতে পড়ছিল। ত
উনি এসে রান্না ঘরের সামনে আমায় জড়িয়ে ধরলেন। আমি বললাম বাবা এটা অন্যায় আমাকে ছেড়ে দিন।

উনি পাগলের মত মুখ নামিয়ে আমার ঘাড়ে গলায় চুমু খেতে খেতে বললেন কিচ্ছু অন্যায় না। লক্ষী বৌমা’ বলে আমায় টেনে নিয়ে রান্না  ঘরে ঢোকালেন। দেওয়ালে ঠেসে ধরে পাগলের মত আমার ঠোট চুষতে এবং দুধ কচলাতে থাকলেন। আমি অনুরোধ করে বললাম না বাবা প্লিজ ছেড়ে দিন! তিনি আমায় দেওয়ালে ঠেসে ধরে চেপে আমায় বসালেন এবং আমার ঠোঁটের কাছে তার বাড়া এনে বললেন, বুড়ো লিঙ্গটা চোষো বৌমা তাহলে জোয়ানের মত শক্ত হবে’।

আমি বললাম, “ছি: এটা রান্না ঘর বাবা! তিনি আমার নাক টিপে ধরলেন। আমি হা করতেই পুরো লিঙ্গটা জোর করে আমার মুখে পুড়ে দিলেন। তার বড় লিঙ্গ আমার মুখ ভোরে গলা অবধি চলে গেল। তিনি ঠাপাতে লাগলেন।

আমার মাথা দেওয়ালে ঠেকানো ছিল। তার ঠাপে চোখে জল চলে এল তবুও তিনি থামলেন না। এভাবে সাত আটটা মত ঠাপ দিয়ে বাড়া যখন বার করলেন তখন সেটা আমার লালায় পুরো ভিজে গেছে। আমার ছেড়া ব্লাউজের সামনের অংশ ভিজে গেল লালায়। আমি তিন চারবার হাফ নিতেই তিনি আবার লিঙ্গটা মুখে পুরে ডিপথ্রোট দিয়ে ধরে রাখলেন। তারপর আরো তিনটে ঠাপ দিয়ে চেপে ধরলেন পুরো ধোনটা। আমি হাতদিয়ে তার কোমর ঠেলে সেটা মুখ থেকে বের করতে চাইলাম কিন্তু পারছিলাম না।

পরে যখন তিনি বাড়াটা বের করলেন আমি জোরে দম নিয়ে কেশে উঠলাম। প্রলাপের মত বললাম ‘প্লিজ বাবা আমার কথা শুনুন। আমি আর মুখে নেবেনা প্লিজ। আর আমার যোনিও ছোট। আপনারও তো লাগছে। প্লিজ এটা অন্যায়। 
তিনি আমার কাছে বসে আমাকে শুইয়ে দিয়ে বললেন ঠিক আছে। যোনিতে আর নিতে হবেনা। এক্ষেত্রে আমার কষ্টটাইতো আমার আরাম পায়েল। বলে আমায় এক ঝটকায় উল্টে দিলেন। তারপর পিঠের উপর শুয়ে হঠাৎই পাছার ফুটো দিয়ে পিচ্ছিল ধোনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিলেন।

 আমি আহ! বলে ব্যথায় শক্ত হয়ে গেলাম। আমার উপর উনি পিষে ধরে রয়েছেন। বাধা দেওয়ার কোনো শক্তি নেই। তার লম্বা পাকা বাড়া তখন আমার ছোট ফুটোয় টাইট হয়ে ঢুকছে। আমি অস্ফুটে বললাম বাবা লাগছে! তিনি তাও শুনলেন না বললেন প্লিজ পায়েল। আর একটু… আরেকটু নাও প্লিজ সোনা, বলেই পুরোটা ভরে দিলেন। আমি আহ আহ বলে অস্ফুটে চিৎকার করছিলাম। উনি এভাবে আস্তে আস্তে কিন্ত পূর্ন তিন চারটে ঠাপ দিলেন। আমি কেঁদে ফেললাম।

আমি বললাম প্লিজ বাবা, লাগছে খুব। আপনি ভুল জায়গায় কেন করছেন। এবার তিনি একটু থেমে লিঙ্গটা বার করে নিলেন। পিঠের উপর বসে আমার ব্লাউজ টেনে ছিরে দিলেন। তারপর আমায় টেনে কোলে বসিয়ে ফচ ফচ শব্দে আবার যোনি চুদতে লাগলেন। আমি ততক্ষনে তাকেও জড়িয়ে ধরে শীৎকার দিচ্ছি। তার মুখের সামনে আমার দুধ দুটো ঠাপের তালে নাচছিল। তিনি হঠাৎ ঠোঁট দিয়ে একটা কামড়ে ধরলেন। আমি আউ! বলে চেঁচিয়ে উঠলাম। রাত বেশি হয়নি, বৃষ্টি খুব জোরে হচ্ছিল। এমন সময় বাজ চমকালো।

আমি ভয় পেয়ে বসে থাকা অবস্থায় ওনাকে হাত পা দিয়ে জড়িয়ে ধরলাম। তিনি একটু থেমে দম নিলেন। আমিও কিছুটা এলিয়ে পড়েছি। এমন সময় তিনি দাঁড়িয়ে আমায় কোলে তুলে দোলনার মত করে ঠাপ দিতে লাগলেন। আমি তার তুলনায় অনেক রোগা এবং কিছুটা শর্ট হাইট। তার উপর শুধু দুধ গুলো সুন্দর হওয়ায় সেক্সী লাগে। তিনি যেন আমায় তুলে তুলে ঠাপ দিচ্ছিলেন। সেটায় আমি হঠাৎ আহ বলে চেঁচিয়ে উঠলাম। চোদার আরামে আমার অবস্থা তখন টাইট। দাঁতে দাঁত চেপে ধরলাম। আমি তার গলা জড়িয়ে উঃ! আহ! আহ! চিৎকার করে দুলছিলাম।

আমি পরে যাওয়ার ভয়ে তার গলা জড়িয়ে ছিলাম। পুরো বাড়ি আমার আহ উহ আহ শব্দে ভরে গেল। আমি সেক্সের আরামও পাচ্ছিলাম আবার ব্যথাও লাগছিল। তিনি পাগলের মত ঠাপিয়ে ওই অবস্থাতেই একসময় আমায় জড়িয়ে ধরে চিত করে শুইয়ে করতে লাগলেন। রান্না ঘরে এসব করতে খুব খারাপ লাগছিল কিন্তু আমি তখন নিরুপায়। 

এভাবে করতে করতে হঠাৎই গোঁ গোঁ করতে করতে জোরে জোরে ঠাপ মারতে লাগলেন ।
আমি বুঝলাম শ্বশুরের বীর্যপাত হবে।

আমি ভয়ে ওনার বুকে ঠেলা মেরে বললাম না না বাবা আপনি ভেতরে ফেলবেন না প্লীজ বের করে নিন ।দয়া করে বাইরে ফেলে দিন নাহলে আমার পেটে বাচ্চা এসে যেতে পারে ।

উনি কোনো কথা না শুনেই বাড়াটা আমার গুদে চেপে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে  সরাসরি আমার গুদের ভেতরে একেবারে বাচ্ছাদানির মুখে প্রায় এক কাপ সমান ঘন বীর্য ফেলে দিলেন। আমি সেই অবস্থায় ওনাকে চেপে ধরে আহহহহহহ! করে একটা বড় চিৎকার দিয়ে গুদের জল খসিয়ে ডুকরে কেঁদে উঠলাম।
আমি অনুভব করছি  আমার গুদের গভীরে গরম থকথকে বীর্য ছিটকে ছিটকে পরছে।

শ্বশুর একসময় দুধ গুলো টিপে তার পর আমাকে ছেড়ে দিতেই আমি কাঁদতে কাঁদতে যুদ্ধ বিধ্বস্তের মত মেঝেতে এলিয়ে পড়লাম। ছিঁড়ে কুটি কুটি হওয়া ব্লাউজ পরে রান্না ঘরের মেঝেতে শুয়ে ছিলাম। তিনি এরপর সেই উলঙ্গ অবস্থাতেই আমায় পাঁজা করে কোলে তুললেন। এরপর নিজের বেডরুমে ঢুকে পা দিয়ে ঠেলে দরজাটা পুরো বন্ধ করে দিলেন।

আমি সকালে ঘুম ভেঙে দেখলাম উনি আমার পাশে বিবস্ত্র হয়ে শুয়ে অঝোরে ঘুমোছেন। ওনার বাড়াটা ঘুমের ঘরে ফুলে খাড়া হয়ে আছে। আমার সারা শরীর ব্যথা। উনি চটকে চটকে মাই দুটো ব্যথা করে দিয়েছেন। এই আলু থালু বিছানার চাদরের উপর উলঙ্গ অবস্থায় আমায় জড়িয়ে ধরে ঘুমিয়ে আছেন। ব্লাউজের শুধু দুটো হাতা পরে আছি তাও ছেঁড়া। আমার ঘাড়ে মুখে দুধে তার লালা শুকিয়ে গেছে। যেন চেটে খেয়েছেন আমাকে। আমি ওই অবস্থায় উঠে দাঁড়িয়ে বাথরুমে গিয়ে স্নান করে নিলাম। ভেজা চুল গামছায় বেঁধে একটা শাড়ি পরে বড় করে সিঁদুর আর টিপ পরে ছাদে গিয়ে ভিজে কাপড় মেলে দিলাম। পাশের বাড়ির কাকিমা তখন ছাদে। 
তিনি স্বাভাবিক ভাবে জিজ্ঞেস করলেন, ‘পায়েল তোমার শাশুড়ি ফেরেননি? 
আমি বললাম, ‘না কাকিমা। কাল ফিরবেন। তিনি বললেন তোমার শাশুড়িও পারে। ঘরের লোকটাকে ফেলে রেখে বোনের বাড়ি ঘুরতে চলে গেল’।

আমি কোনো উত্তর দিলাম না। তিনি বললেন, তোমার বর থাকে না, অসুবিধা হয়না? এমন কচি বয়স, এত সুন্দরী গড়ন ফর্সা রং, বর ছাড়া থাকতে হয়। আহা রে! 
আমি কোনো রকমে হেসে বললাম, ‘না না কাকিমা, তাতে কি, সে তো কাজে গেছে। তাড়াতাড়িই ফিরবে। 
উনি বললেন ঠিক আছে বৌমা, শ্বশুরকে একটু আদর যত্ন করো। আমি মনে মনে রাতের ঘটনা ভেবে কোনরকমে রেগে মেগে আচ্ছা’ বলে নীচে চলে এলাম। নীচে এসে রান্না ঘর পরিষ্কার করলাম। সেখানে রাতের বীর্য আর ঘন চটচটে রস পড়েছিল। যত সেগুলো দেখছিলাম, শশুরের প্রতি রাগ তত বাড়ছিল। 

যাই হোক, এরপর আমি পুজো দিলাম। প্রদীপের থালা নিয়ে বাইরে বেরোতে গিয়ে দেখি শশুর। ঠাকুর ঘরের দরজায় দাঁড়িয়ে। আমি একটু চমকে গেলেও পরে রাগী ভাবে তার দিকে তাকিয়ে রাগ দেখিয়ে বেরিয়ে যেতে গেলাম কিন্তু উনি ধরে বসলেন। নির্লজ্জ্ব কামুক দৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে বললেন ‘প্রসাদ দেবেনা বৌমা?

আমি তার নির্লজ্জতা দেখে অবাক হয়ে দাঁড়িয়ে রইলাম। তিনি নিজেই হাত দিয়ে প্রদীপের তাপ নিলেন। আমি ঘেন্না ভাবে তার হাতে প্রসাদ তুলে দিলাম। তিনি আমার দিকে ভোগ লালসার দৃষ্টিতে তাকিয়ে প্রসাদটা চেটে খেলেন। তারপর বললেন, তোমায় আরো সেক্সী লাগছে। 

আমি তার ভাব দেখে আরো বিরক্ত হয়ে বললাম, ‘আমার সারা শরীর ব্যথা। ঠিক মত বসতেও পারছিনা নিচের দুই জায়গাতে ব্যথা। আপনি একবার চেয়েছেন, আমি দিয়েছি। তবে আর না। এবার কিছু করলে ভালো হবেনা বাবা’। 

তিনি আমার হাত থেকে প্রসাদের থালা নিয়ে টেবিলে রেখে আমার চোখে চোখ রেখে বললেন, ‘রেগে গেলে তোমায় আরো বেশি সেক্সী লাগে। আমি বিরক্ত হয়ে ওনার দিকে তাকালাম। তিনি আমায় টেনে নিয়ে সোফার কাছে নিয়ে গেলেন। জোর করে আমার ভেজা চুলের উপর থেকে গামছাটা সরিয়ে দিলেন। 
আমি বললাম ‘বাবা! আবার…’ 
তিনি বললেন ‘এখনো তোমার শাশুড়ি আসতে এক দিন দেরি আছে।

আমি ওনার ইঙ্গিত বুঝে আরো রেগে বললাম, ‘না, আমি আর ওসব করতে পারবো না। 

আর তাছাড়া আপনি কাল আমার কথা শোনেননি কাল আপনাকে কতো করে বললাম যে ভেতরে ফেলবেন না বাইরে ফেলে দিন তবুও আপনি আমার ভেতর বীর্য ফেলেছেন। আমি ভাবছি এখন পেটে বাচ্চা এসে গেলে কি হবে। যা হবার হয়েছে না আর না । 

তিনি বললেন ঠিক আছে, আমি কি বলেছি তোমায় চুদবো আবার? আসলে এই বড় বাড়িতে তোমার মত কচি বৌমাকে একা পেয়ে ছাড়তে ইচ্ছা করছেনা। 
আমি বললাম না, আর না। এই বলে এক ঝটকায় নিজেকে সরিয়ে নিয়ে চলে যাচ্ছি তিনি আমার হাত টেনে ধরলেন। 
তারপর রেগে বললেন, বলেছি তো চুদবনা। বলে এক হাতে নিজের লুঙ্গি ফেলে উলঙ্গ হয়ে সোফায় ধোন চিতিয়ে বসলেন। আমাকে বললেন শুধু চোষাবো। 
আমিও বকা দোয়ার মত করে বললাম ‘না সেটাও হবেনা। 
তিনি বললেন তাহলে তোমার সব হিস্ট্রি এবং কাল রাতের কথা আমি … আমি তার কথা শেষ হওয়ার আগে হাত দিয়ে তার মুখ চেপে ধরলাম। তিনি ওই অবস্থাতেই আমার হাতে চুমু খেলেন। আমি দাঁতে দাঁত চিপে বললাম ‘ঠিক আছে, কিন্তু এটাই শেষ। তিনি ক্রুর কামুক হাসি হেসে আমায় দুই পায়ের ফাঁকে বসিয়ে দিলেন।

আমি তার চোখের দিকে রেগে তাকিয়ে থেকে তার বীর্য মাখা গন্ধ খাড়া বাড়াটা মুখে ভোরে নিলাম। রাতের রস মেখে বাড়াটা থেকে গন্ধ বের হচ্ছিল। আমি আরো রেগে গেলাম এবং তার চোখে চোখ রেখেই চুষতে লাগলাম। তিনিও প্রচন্ড্র কামুক ভাবে আমার দিকে তাকিয়ে মুখ দিয়ে আহ, উহঃ শব্দ করছিলেন। আমার রাগের মাথায় চোষার জোরে তার লিঙ্গের সাদা মাথায় লাল হয়ে গেল। কখন যেন বুকের উপর থেকে শারীর আচলটা পড়ে গেল। কপালে সিঁদুরের টিপটাও লেপ্টে গেল কিছুটা। আমি খুব জোরে জোরে চুষতে লাগলাম। তিনি চোষায় আরাম পেয়ে বৌমা বৌমা বলতে বলতে আমার চুল ধরে মাথাটা ঠেসে ডিপথ্রোট দিতেই পুরো বাড়াটা আমার গলা অবধি চলে গেল।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চোখের জল বেরিয়ে দম বন্ধ হয়ে এল। উনি ছাড়তেই আমি হাফ ছাড়তে লাগলাম। ওনার বাড়া লালায় ভিজে গেল। তিনি আমার দিকে তাকিয়ে হাসছিলেন। আমি রেগে গজ গজ করতে করতে তার দিকে তাকিয়ে ধোনটা ডান হাতে নিয়ে জোরে জোরে নাড়াতে লাগলাম । যেন এক যুদ্ধ চলছে আমাদের মধ্যে। সেক্স যুদ্ধ। আমি পুরো রাগটা তার ধোনের উপর ঝাড়ছিলাম। আমি যত রেগে যাচ্ছি, উনি তত রাগাচ্ছেন। আমার দ্রুত হাত চালানোয় আরাম পেয়ে তিনি তার দুই পা টান টান করে তুলে ধরলেন। আমার মুখের উপর এসে পরা ভিজে চুল গুলো সরিয়ে দিলেন আমার রেগে যাওয়া মুখ দেখতে। এরকম চোখে চোখ রেখে কিছুক্ষণ তাকিয়ে থাকার পর একসময় আমি খপ করে তার বাড়াটা মুখে পুরে নিয়ে খুব করে চুষতে লাগলাম।

তিনি আরামে আরামে সোফায় মাথা এলিয়ে দিয়ে যেন হেরে যাওয়া যোদ্ধার মত আমার মুখে তল ঠাপ দিতে চাইছিলেন। আমি চুষতে লাগলাম সমানে। তার ধোন আমার মুখে থাকা অবস্থায় এবার তিনি হঠাৎ উঠে বসে আমার মাথাটা ধোনের সাথে ঠেসে ধরে মুখের ভেতর বীর্যপাত করলেন। আমি বাধা দিয়ে ছাড়াতে চেয়েও পারলাম না। ততক্ষনে তিনি ধোনটা বের করে আমার মুখ চেপে ধরে পুরো থক থকে এক কাপ মত বীর্য আমায় গিলতে বাধ্য করলেন। সদ্য ডিপথ্রোট খেয়ে আমি কিছু বোঝার আগেই সেটা গিলে ফেললাম। তার পর ঘেন্নায় অক করে মুখ খুলতেই আবারও তিনি ধোনটা ঢুকিয়ে পুরোটা চুষিয়ে পরিষ্কার করে নিলেন।
আমি তার দিকে আরো রেগে আই হেট ইউ, হেট ইউ! বলে সেক্সী মেয়ের মত অভিমান দেখলাম।

তিনি বললেন, ‘বৌমা বুড়ো বাড়ার বীর্য কেমন ছিল?
আমি কিছু না বলে থু’ করে মেঝেতেই মুখের বাকি বির্যটা ফেলে দিলাম।বাচ্ছাদের মত রাগে হাত ছুড়ে তার লোমশ থাইতে দুবার ঘুষি মারলাম। তিনি বললেন আজ রান্না করতে হবেনা। খাবার বলে দিচ্ছি।
রাতে ভালো ঘুম হয়নি। তার উপর বৃষ্টি হওয়ায় ভ্যাপসা গরম। দুপুরে তোমার সাথে এক চাদরে ল্যাংটো হয়ে ঘুমাবো। আমি তার কথা শুনে হা হয়ে বসে রইলাম। তিনি গিয়ে বাথরুমে ঢুকলেন।

দুপুরের খাবার গরম করছি এমন সময় শশুর একটা পায়জামা পরে খাবার ঘরে ঢুকল শাশুরির সাথে ফোনে কথা বলতে বলতে। আমায় কিছুটা শুনিয়ে শুনিয়েই তাকে বকা দেওয়ার মত করে বললো, তুমি কাল আসছো তো?
সে বলল হ্যাঁ।
উনি ফোনটা রেখে আবার খাবার টেবিলে বসলো। এমনিতেই সকালে দুজনই ঘুম থেকে দেরিতে উঠেছি কিন্তু তার পরে খাবারও আসতে দেরি হলো। এরমধ্যে সে নিজের ঘরে ঘুমাচ্ছিল। খেতে বসতে বসতে ৪টা বেজে গেল।

আমি একটা লাল চেক শার্ট আর কালো জিন্স পরে ছিলাম। খাওয়া শেষে উনি আইসক্রিম চাওয়ার ভান করে আমায় কোলে বসিয়ে নিল। তারপর উদ্ধো শ্বাসে ঘাড়ে গলায় চুমু খেল।
আমি ছাড়িয়ে তাকে ধমক দিয়ে বললাম, ছাড়ুন। আর কিছু হবেনা। ইম্পসিবল।
তিনি গম্ভীর ভাবে ছুটে এসে একজন ক্রুর মানুষের মত জোর করে আমার জামার তিনটে খোলা বোতামের ভিতরে হাত ঢুকিয়ে আমার দুধ খামচে ধরলেন।

আমার দুধ খুব বড় না তার উপর কালকের ধকলে ব্যথা ছিল। আমি আঃ! করে চিৎকার করে উঠলাম।
তিনি আস্তে আস্তে আমার শার্টের বোতাম খুলতে খুলতে বললেন, আমি যা চইবো তুমি দেবে। এরপর শার্ট টা খুলে ছুড়ে ফেলে দিয়ে ব্রার হুক গুলো পিঠ ঠেকে খুলে আমার উপরটা সম্পূর্ণ ল্যাংটো করলেন। আমি গলায় একটি সরু সোনার চেন আর শুধু জিন্স আর স্লিপার পরে রাগে গজ গজ করতে করতে দাঁড়িয়ে থাকলাম।

তারপর তিনি নিজেও অর্ধেক উলঙ্গ হলেন। আমার কাছে এসে চোখে চোখ রেখে নিচু গলায় বকা দেওয়ার মত করে মাইয়ে হাত দিয়ে বললেন, আজ আমরা এভাবেই উলঙ্গ থাকবো আর রাতে আবার করবো। একসাথে এক বিছানায় স্বামী স্ত্রীর মত ঘুমাবো। আমার পরনে উপরে তখন সরু একটা সোনার চেন ছাড়া কিছু নেই। আমি রেগে বললাম ঠিক আছে। বলে এগিয়ে গিয়ে তার পায়জামার দড়ি ধরে টান দিলাম, সেটা তার কোমর থেকে পড়ে খাড়া ধোনে আটকে ঝুলে গেল।

আমি হাত দিয়ে সেটা নামিয়ে দিয়ে তার রেগে ওঠা বাড়াটা খপ করে চেপে ধরলাম। তার চোখে চোখ রেখে বললাম ‘ঠিক আছে। আজ আমিও দেখবো আপনি কতো করতে পারেন।” বলে তাকে সোফায় বসিয়ে আমি পাশে বসে খুব দ্রুত বাড়াটা নাড়াতে লাগলাম। এত দ্রুত ছিল যে তিনি আহ করে শব্দ করে উঠলেন। বা হাতে আমি তার উলঙ্গ শরীর জড়িয়ে ধরলাম।

তিনি আমায় এক ঝটকায় দূরে সরিয়ে দিলেন। তিনি আরামে পুরো বিধ্বস্ত হয়ে আহ উহ শব্দ করে কাঁপছিলেন। আমি ডান হাত দিয়ে সমানে নাড়াচ্ছিলাম। তিনি কি করবেন বুঝতে পারছিলেন না। তার বাঁড়াটা যতটা খাড়া ও শক্ত হওয়া সম্ভব হয়ে গেল। একটু আগেই চোষার সময় উনি মাল খসিয়েছে তাও বাড়াটা শক্ত হয়ে আছে। আমার অর্ধ উলঙ্গ শরীর আর রেগে যাওয়া চোখ দেখে উনি ঠিক করতে পারছিলেন না কি করবেন। তবে তার হাব ভাব দেখে মনে হচ্ছিলো সে আমায় আগাগোড়া ভোগ করতে চাইছেন।

এত জোরে এতক্ষন ধরে নাড়ানোর ফলে আমার হাত লেগে আসছিল। তাই আমি হঠাৎ করে তার ওটা মুখে ঢুকিয়ে চুষে ধরলাম।
তিনি ‘আহ বৌমা বলে গুঙিয়ে উঠলেন। তার বাল গুলো আমার নাকে মুখে ঠেকছিল। তিনি আমার একটা দুধে হাত রাখলেন আলতো করে। হঠাৎ চেপে ধরলেন। আমি চোষা অবস্থাতেই উঃহুঁ করে উঠলাম। এভাবে দুজন দুজনের দিকে দুজনের মত রাগে তাকিয়ে থেকে সেক্স যুদ্ধে অংশ নিচ্ছিলাম। আমি যত দ্রুত চুষছিলাম তিনি তত ভেঙে পড়ছিলেন আরামে কিন্তু আমি চোষা ছাড়লাম না।

কিছুক্ষন এভাবে চোষার পর আবার হাতে নিয়ে তার পাশে শুয়ে তার বাড়াটা ভীষণ জোরে নাড়তে লাগলাম। তিনি ডান হাতে আমার শরীর জড়িয়ে ধরে ঘাড়ে মুখ লুকিয়ে গলায় কানে চুমু খাচ্ছিলেন আর তার পুরো শরীর থর থর করে কাঁপছিল। তিনি কানের কাছে অস্ফুটে আবেগে ভুল বকার মত আঃ উঃ বৌমা!এসব শব্দ করছিলেন। বুঝলাম তিনি অসম্ভব আরাম নিচ্ছেন। আমি আবার খপ করে মুখে পুরে রাম চোষা দিলাম। তার ধোনটা লাল হয়ে গেল চোষার জোরে। এভাবে আবার কিছুটা চোষার পর আবার হাত দিয়ে নাড়ালাম। আমি তার ধোনের দিকে তাকিয়ে নাড়াচ্ছিলাম।

এভাবে নাড়াতে নাড়াতে নাড়াতে এক সময় আমি বুঝতে পারার আগেই তীরের বেগে তার বীর্য ছুটে আমার চোখে মুখে এসে লাগলো। আমি অবাক হয়ে ঘেন্নায় ইউ!বলে ধোনটা ছাড়তেই তিনি উঠে দাঁড়িয়ে নিজেই নাড়াতে নাড়াতে পুরো বীর্যটা আমার চোখে নাকে মুখে ফেললেন। ওই বীর্য মাখা চোখে আমি তার দিকে আরো রাগ নিয়ে তাকালাম। তিনি আমার মুখের উপর পড়া বীর্যটা আঙ্গুল দিয়ে কাঁচিয়ে নিয়ে আমার মুখে দিয়ে দিলেন। আমার সারা মুখ চট চট করছিল। তিনি ধপ করে সোফায় বসে এলিয়ে পরলেন। আমি দৌড়ে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে নিলাম।

সেদিন সারাদিন এবং সারা সন্ধ্যা উনি পুরো ন্যাংটো হয়ে আর আমি শুধু জিন্স পরে ছিলাম। কেউ বাড়িতে আসেনি অবশ্য। এলে অসুবিধা হতো। রাতে খাবার টেবিলে উনি আমায় কোলে নিয়ে বসলেন। আমাকে বাধ্য করলেন তাকে খাইয়ে দিতে। এর মধ্যে অসংখ্য বার তিনি আমার ঠোঁট চুষলেন, দুধ চুষলেন, টিপলেন পাছা চটকালেন। নিজে উলঙ্গ হয়ে আমার অর্ধ উলঙ্গ শরীরটা নিয়ে কি করবেন আর কি না করবেন বুঝে উঠতে পারছিলেন না।

তিনি বললেন, বৌমা আমার ধোনটা তোমার চোষায় ব্যথা হয়েছে। চটকে মালিশ করে দাও। আমি অগত্যা ডান হাতে তাকে খাইয়ে দিচ্ছিলাম আর বা হাতে তার ধোন চটকাতে বাধ্য হছিলাম। কিছুক্ষনের মধ্যেই সেটা খাড়া হয়ে গেল। রাতে খাওয়া শেষ হতেনা হতেই তিনি আমার আঙ্গুল গুলো চুষতে লাগলেন। আমি একটা ঝটকা দিয়ে বললাম, ছাড়ুন।

তিনি এক ঝটকায় আমার হাত টেনে ধরে বললেন, তোমার চোখে মুখে খিদে পায়েল। চলো”। আমি বললাম হাতে এঁটো,
তিনি বললেন আজ অনেক কিছুই শরীরে লেগে থাকবে। তারপর আমার পিঠে হাত রেখে এক হেচকা টানে আমায় চেপে ধরলেন। আমার দুধ তার বুকে ঠেসে গেল। তারপর তিনি আমায় জড়িয়ে রেখেই এক দু পায়ে টেনে নিয়ে তার বিছানায় শোয়ালেন।

সেরাতে পুরো ন্যংটো করে তিনি আমায় সারারাত ধরে বিভিন্ন কায়দায় চুদলেন। কখনো আমি উপরে তিনি নিচে, কখনো তিনি উপরে আমি নিচে। আমি প্রাণ পন যুদ্ধ চালিয়েছি তার সাথে। কিন্তু বহু চেষ্টা করেও চিৎকার আটকাতে পারছিলাম না। উঃ! আঃ! ছাড়ুন! লাগছে! চিৎকারে আর ফচ ফচ, থপ থপ শব্দে পুরো ঘরটা যেন চোদন ঘর হয়ে গেছিল। কখনো তিনি শুয়ে আছেন এবং আমি তার শোয়া অবস্থায় তার মুখের দিকে পিঠ দিয়ে ধোনের উপর বসে গুদ চিতিয়ে আয়নার সামনে ঠাপ খাচ্ছি।

এই অবস্থায় পুরো বাড়াটা ঢুকে যাওয়ায় এমনিতেই নিতে কষ্ট হচ্ছিল, দেখে মনে হচ্ছিল একটা ষোড়শী প্রিন্সেসকে ভোগ করছে এক ক্ষুধার্ত দানব। তার উপর উনি জোর করছিলেন আয়নার দিকে আমায় তাকিয়ে দেখতে যে শশুর বৌমা কে কিভাবে চুদছে। “দেখ দেখ পায়েল, তোমার সোনা শশুরের বাড়াটা কিভাবে গিলে নিচ্ছে” বলেই পকাৎ করে পুরোটা এক ঠাপে ঢুকিয়ে ঠেসে ধরলেন। আমি গোটা রাত আঃ! উঃ! ওঃ! মা! লাগছে এসব বলে বাধা দিচ্ছিলাম কিন্তু তার শরীরের জোর আমার সব বাধাকে চুরমার করে দিচ্ছিল তার উপর উদোম ঠাপ।

একসময় আমার ছটফটানিতে আর অদম্য চোদায় আমার দুজন খাট থেকে মেঝের কার্পেটের উপর পড়ে গেলাম। কার্পেট হলেও দুজনই ব্যথা পেলাম কিন্তু তখন কে রাখে কার খবর। পরে গিয়েও তার ধোন আমার যোনি থেকে বের হলো না। তিনি আরো জোরে ঠাপ দিলেন। আমি আঃ বলে চিৎকার দিতে শুরু করলাম। ওনার বাড়াতে কোনো কন্ডোম পরা নেই আর আমাদের কোনো প্রটেকশন ও নেই। কি উদ্দাম সেক্স যুদ্ধে মেতে উঠলাম আমরা।

থপ থপ ফচ ফচ করে সেই আওয়াজ হচ্ছিল। তার পর তিনি থেমে আমার কোমর ধরে খাটে তুলে আমায় আয়নার দিকে মুখ করে বসিয়ে উল্টোদিক থেকে চুল টেনে ধরে ডগি স্টাইলে অনেকক্ষন চুদলেন। আয়নায় যেন পুরো সিনেমা চলছিল।

ডগি স্টাইলে তার সেই মোটা ধোনের পূর্ন ঠাপ খেয়ে আমি এলিয়ে পড়তে উনি আমার গলার কাছে বসে ধোন মুখে পুড়ে দিলেন। এর পর ভয়ানক ভাবে উনি আমার মুখ মারতে লাগলেন। আমি চুষবো সে উপায় ও নেই। তিনি ঠাপ দিয়ে ধোনটা ঠেসে ধরলেন। আমি হাত দিয়ে বাঁধা দিয়েও পারছিলাম না। আমি ছটফট করছিলাম। উনি না বের করে আবার ঠাপ দিলেন। আমার চোখ উল্টে এল।

এবার তিনি ছাড়লেন। আমি হাফ ছেড়ে কেশে চিৎকার করে উঠলাম। তিনি আবার চোসালেন। তারপর আমার কোমরের নীচে কোলবালিশ দিয়ে চুদলেন। আমি খামচে বিছানায় চাদর একজাগায় করে ফেললাম। সেটা মুখে চেপে চিৎকার সামলাতে চেষ্টা করলাম। তিনি তাও থামলেন না। এক একটা পূর্ণ ঠাপ দিতে লাগলেন। এরপর ল্যাংটো হয়ে আমায় সারা ঘরের বিভিন্ন জায়গায় বিভিন্ন পোজে চুদলেন।

কিন্তু এমন সময় আমার এলিয়ে পড়ার সুযোগ নিয়ে হট করে বিছানায় আছড়ে ফেলে উল্টো করে শুইয়ে কোমরের তলায় বালিশ দিয়ে পোঁদ উঁচু করিয়ে নিলেন। আমি ওই অবস্থায় কিছু বুঝে ওঠার আগেই উনি সেই পাছার ফুটোয় বাড়া ভরে দিলেন। আমি অস্ফুটে আঃ করে উঠলাম। কিছুতেই তাকে থামাতে পারলাম না। আমি পা চিরে মাথা টা উঁচু করে আহ! করে ব্যথায় শক্ত হয়ে বেঁকে গেলাম।

অথচ তিনি পুরো ধোনটা ঢোকালেন। আমি অস্ফুটে দম নিয়ে বলে উঠলাম “বাবা প্লিজ… লাগছে… বের করে নিন প্লিজ… আহহ…! বলতে বলতে তাকে সরিয়ে দিতে চেষ্টা করলাম। আমার বাধা পেয়ে তিনি কিছুটা বের করে এক ধাক্কায় ধোনটা আবার পুরোটা পাছায় ঢুকিয়ে দিলেন। আমি তখন রীতিমত কাঁদছি। তিনি ওই ছোট ফুটোয় ক্রমাগত ধোন ঢোকাতে লাগলেন। এত টাইট ছিল সেটা বলে বোঝানো যাবেনা।

ওই রাতে তিনি আমায় একবার পোঁদ মেরে মোট দুবার চুদলেন তবে যে দুবার মাল আউট করলেন দুবারই আমার গুদের ভেতর একেবারে জরায়ুতে । হ্যাঁ, একবার না বরং দুই দুই বার গরম গরম মাল আমার ভেতরে ফেললেন।
আহহহ গরম মাল গুদে পরতেই আমি আরামে শিহরিত হয়ে উঠলাম।


তারপর আমি কাঁদতে কাঁদতে বাচ্ছাদের মত ওনাকে কয়েকটা ঘুষি মারলাম। উনি আমায় আদর করে জড়িয়ে বললেন, পায়েল কি করি বলো, শুধু মনে হচ্ছে তোমায় চুদি। বিয়ে করে নিই তোমায়, তারপর দিন রাত চুদি। আমি বিধ্বস্ত অবস্থায় অস্ফুটে কাঁদতে কাঁদতে হাত পা ছুড়ে ওনাকে মারতে লাগলাম।

তিনি বৌমা বৌমা বলে বাচ্চাদের আদর করার মত আমায় বুকে টেনে নিলেন।
আমি কাঁদতে কাঁদতেই বললাম আপনি এতোবার আমার ভেতরে ফেলছেন এখন যদি পেটে বাচ্চা এসে যায়? আমাদের তো কোনো রকম প্রোটেকশন ও নেই । পেটে বাচ্চা এসে গেলে তখন আমি কি করবো ????

তিনি বললেন বৌমা তুমি যদি কোন ব্যবস্থা না নাও তাহলে পেটে বাচ্চা তো ‘আসবেই , এতে তো আর আমার হাত নেই ,, তুমি যা ভালো বোঝ সেটা করো।”

আমি ওনার কথা শুনে কিছু বললাম না। ওই অবস্থায় নির্লিপ্ত দৃষ্টিতে তাকিয়ে থেকে চাপা গলায় বললাম, “আপনি খুব বাজে,একটা পচা শশুর ”। কতো করে বললাম বাইরে ফেলতে সেই ভেতরেই ফেলে দিলো অসভ্য বুড়ো কোথাকার বের করে নিতে পারলো না।


উনি আমাকে আরো শক্ত করে জড়িয়ে বললেন
বৌমা আমার বাড়া বের করে বাইরে বীর্য ফেলতে একদম ভালো লাগে না । বাড়া ঠেসে ধরে যোনির ভেতরে বীর্য ফেলার মজাই আলাদা । বীর্য ফেলার সময় যোনির পেশি দিয়ে আমার লিঙ্গটা কামড়ে কামড়ে ধরলে আমার এক অদ্ভুত সুখ হয় । আমি তোমার শাশুড়ির যোনিতে ও করার শেষে বীর্য ফেলি।
তবে সত্যি কথা বলতে তোমার যোনিতে বীর্যপাত করে আমি তোমার শ্বাশুরির থেকে ও বেশি আরাম পাচ্ছি ।

আমি ওনার কথা শুনে লজ্জা পেয়ে বুকে আলতো কিল মেরে বললাম ইশ পাজী বুড়ো শয়তান কোথাকার ।

শ্বশুর খুব খুশি হয়ে বললো “চলো শুয়ে পড়ি। তোমার শাশুড়ি ফেরার আগে ভোর রাতে আরো একবার চুদতে হবে। তারপর এ. সি. আরো কমিয়ে দিয়ে উলঙ্গ বীর্য মাখা অবস্থাতে চাদরের তলায় আমায় জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লেন। আমিও সেই ঠান্ডার মধ্যে ওনাকে জড়িয়ে ধরে অসীম ক্লান্তিতে হাঁপাতে হাঁপাতে ঘুমিয়ে পরলাম।

পরদিন ভোর বেলা উঠে দেখি সেই একই অবস্থা। দুজন উলঙ্গ হয়ে জড়াজড়ি করে পড়ে আছি একটাই চাদরের তলায়। এ. সি. সারারাত চলার ফলে ঘরটা যেন শীতকালের মত ঠান্ডা হয়ে রয়েছে। আমার দুধ, গুদ আর ওখানে ব্যথা। তার লিঙ্গটা দারুন মোটা আর সাইজও ভালো। আমি ঘুমন্ত অবস্থার তার উলঙ্গ শরীরটা দেখছিলাম।
ভাবলাম সত্যি, এমন ভাবে কজন চুদতে পারে? আমার শাশুড়িকে ভাগ্যবান মনে হলো। কে জানে, এখনো প্রতিদিন শশুর তাকে চোদে নিশ্চয়ই । উনি ঘুমের মধ্যে আমায় জড়িয়ে শুয়ে ছিলেন। এত ঠান্ডায় চাদরের তলায় শোয়ার জন্য দুজনের গা গরম। আমি তার হাত সরিয়ে দিয়ে উঠতে গেলাম, তিনি জেগে গেলেন। ঘুম জড়ানো গলায় বললেন,”কোথায় যাচ্ছ?

আমি বললাম, বাথরুমে।
তিনি আমায় আরো জড়িয়ে ধরলেন। বললেন, যেতে হবেনা”।
আমি বললাম,”মানে! আমায় ছাড়ুন। কাজ আছে।

উনি বিরক্ত হয়ে বললেন,”কিসের এত কাজ তোমার বৌমা? বলে আমার পা দুটো ফাঁক করে তার সদ্য ঘুম ভাঙা ঠাটানো বাড়া আমার যোনিতে ভরে দিলেন। আমার যোনি ভেজা ছিলোনা, তার বাড়া ঠাটানো কিন্তু পিছল ছিলোনা। আমি স্বভাবতই আঃ! বলে চেঁচিয়ে উঠলাম। উনিও উঃ! বলে ধোনটা টেনে বের করে আবার জোরে ঠেলা দিলেন। দুজনই ব্যথায় আঃ করে উঠলাম।

আমি চিৎকার করে বললাম,”বাবা, এটা কি করছেন, আমার লাগছে তো। উনি কিছু কান দিলেন না। ক্রমাগত ওভাবেই ঠাপাতে লাগল। সকালের বাসী বিছানায় ওই ঠান্ডায় তিনি চেপে ধরে আমায় উদম ঠাপাতে লাগলেন। একসময় তিনি চাদর সরিয়ে আমার কোমরের নীচে কোল বালিশ ঢুকিয়ে উঁচু করে নিয়ে আবার ঠেলতে শুরু করলেন। সেক্সের ঠেলায় আমার গলার কাছে বুকের উপর বিন্দু বিন্দু ঘাম। সারা ঘর আমার চিৎকারে ভোরে গেল।

তিনি এভাবে প্রায় আধ ঘন্টা ক্রমাগত ঠাপিয়ে
বাড়াটা ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠছে ।
আমি অনুভব করলাম আমার জরায়ুতে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরছে ।
উনি আবারো আমার গুদের ভেতরেই মাল
ফেলে দিলেন । আমি ওনাকে সরিয়ে দিয়ে গুদে হাত চেপে ধরে বাথরুমে গেলাম। তিনি উঠলেন না। ওই অবস্থায় আবার ঘুমিয়ে পড়লেন।
আমি বাথরুমে গিয়ে পেচ্ছাপ করতে বসতেই ঘন থকথকে বীর্য আমার গুদ থেকে চুঁইয়ে চুঁইয়ে বেরতে লাগলো ।

আমি গুদ ধুয়ে স্নান করে পুজো দিয়ে বাজারে গেলাম। উনি তখনো ঘুমিয়ে। আমি বাজার সেরে মেডিসিন শপ থেকে একটা আই পিল নিলাম। উনি যেভাবে দুদিনে চার পাঁচ বার আমার ভেতরে ঘন থকথকে বীর্য ফেলেছেন তাতে পিল না খেলে নির্ঘাত পেটে বাচ্চা এসে যেতে পারে । তাই পিল খাওয়া ছাড়া গতি নেই।
বাড়ি ফিরে আমি শশুরকে ডেকে ঘুম ভাঙ্গালাম। উনি ঘুম থেকে উঠে স্নান করতে গেলেন। আমি দুপুরের রান্না চড়িয়ে দিলাম।

সেদিন বিকালের আগেই শাশুড়ি বাড়ি ফিরলো। স্বাভাবিক ভাবেই কেউ কিছু টের পেলোনা। কিন্তু আমার তার পরেও দুই দিন বসতে অসুবিধা হচ্ছিল। একসময় আমার স্বামীও বাড়ি ফিরলো। কিন্তু একটা সমস্যা হলো। সেদিনের পর থেকে শশুর আমাকে বিভিন্ন ভাবে ইন-ডাইরেক্টলি সেই দুদিনের কথা নিয়ে খোটা দিতেন। একা পেলেই শরীরের বিভিন্ন জায়গায় হাত দিতেন। কখনো প্রশ্ন করতেন আমার পেটে তার বাচ্চা এসেছে কিনা। আমি খুব ভয়ে ভয়ে থাকতাম। তিনি এমন করবেন এটা কথা ছিলোনা। আবার এত কিছু ঘটে যাওয়ার পর তাকে বাধা দিয়েও কোনো লাভ নেই। আবার সব কিছু জানা জানি হলেও চাপ। আমি চাইছিলাম সব কিছু ভুলে যেতে কিন্তু তিনি বার বার বিভিন্ন মেটাফরিকাল কথা বলে আমায় সব মনে করিয়ে দিতেন। তার উপর তার চোখের চাহনি আর মুখের নিঃশব্দ শয়তানি হাসি। তিনি যেন বোঝাতে চাইছিলেন আমাকে উপভোগ করেছেন তিনি আর আমি তার উপভোগেরই পাত্র। একদিন স্বামী শাশুড়ি দুজনই বাড়িতে, সারারাত স্বামীর চোদা খেয়ে সকালে ঘুম থেকে উঠে সবে স্নান করতে যাবো এমন সময় দেখি শশুর আমার পিছনে দাঁড়িয়ে।

আমি ভয়তে বাকরুদ্ধ হয়ে গেলাম। তখন আমার স্বামী ঘুমিয়ে আর শাশুড়ি মা ঠাকুর ঘরে ছিলেন। আমার বুকটা কেঁপে উঠলো। তিনি ওই অবস্থায় আমায় টেনে নিয়ে বাথরুমে ঢুকলেন। তারপর বাথরুমের দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিলেন। আমি তাকে নিচু গলায় অনেক কাকুতি মিনতি করলাম। বললাম এখন সবাই বাড়িতে আছে, ধরা পরে যাবো’ তাও তার কোনো পরিবর্তন হলোনা। আমি কি করবো বুঝতে পারছিনা। তিনি আমার ঘরে দুই হাত রেখে নাইটিটা নামিয়ে দিলেন। উনি আমার বাথরুমে উলঙ্গ করছেন আর আমি ভয়েতে কাঁপছি। ওনাকে এত বললাম তাও শুনলো না! আজতো বীভৎস কান্ড হয়ে যাবে দেখছি। তিনি আমার মনের অবস্থা যেন বুঝতে পারলেন সে কারণেই হয়তো আমার নাইটিটা পুরো নামিয়ে আমার উলঙ্গ শরীরটা মাথা থেকে পা পর্যন্ত দেখে নিয়ে একটা ভয়ঙ্কর রকমের চাপা হাসি দিলেন। তার পর খুব আস্তে আস্তে আমার কাছ এসে আমার গলার চেনটার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে আমায় টেনে নিলেন। আমি বীভৎস রাগে তাকে দাঁতে দাঁত চিপে একটাই প্রশ্ন করলাম, “কেন…?

উনি আমার বসিয়ে দিলেন। আমি তার আদেশ বুঝে লুঙ্গি নামিয়ে তার বাড়াটা চুষে তার মাল আউট করলাম। তিনি ডিপ থ্রোট দেননি, আমিও মুখে কোনো শব্দ করিনি। তিনি বাথরুমের দরজা খুলে এদিক ওদিক তাকিয়ে বেরিয়ে গেলেন। এরকম প্রায় একসপ্তাহ চলার পর আমি একটা ডিসিশন নিলাম মনে মনে।

এর ঠিক তিন সপ্তাহ পর শশুরের শরীর খারাপ হতে শুরু করলো। মাঝে মাঝেই তিনি ফুড পয়জনিং এর জন্য পেটে ব্যথা অনুভব করতেন। একমাসের মধ্যে তার অবস্থা আরও খারাপ হলো এমনকি শরীরও ভাঙতে শুরু করলো। আমার স্বামী বেশ কিছুদিন থেকে গিয়েও অবশেষে ব্যবসার কাজে কলকাতা যাওয়ার জন্য রওনা হলেন। যদিও সে ডাক্তার বা ওষুধের কোনো কমতি রাখেনি তবুও দু মাসের মধ্যে শশুর মশাই বিছানায় পরলেন। তার সেরইব্রাল স্ট্রোক হয়েছে জানা গেল। সেই যে বিছানায় পরল, আর উঠতে পারলো না।

ডাক্তার অনেক দেখানো হলো কিন্তু ফল কিছু হলোনা। কেউ সঠিক ভাবে কিছু বলতে পারলো না। সবাই বলল সুগারের কারণে আর দুশ্চিন্তায় তার এই অবস্থা হয়েছে। তিন মাস যেতে না যেতেই প্রেশার, সুগার আরো কিছু বার্ধক্যজনিত রোগের শিকার হয়ে তিনি ইহলোক ত্যাগ করলেন। সবাই ভাবলো বুড়ো হয়ে মারা গেছেন কিন্তু আসল ব্যাপারটা কেউ টের পেলোনা। স্বাভাবিক ভাবেই তার দেহ পোস্টমর্টেমও করা হলোনা। তার মৃত্যুর পর আমি কিছুটা নিশ্চিন্ত হলাম। অবশ্য পুরোটা না। ভাগ্য ভালো কেউ কিছুই জানলো না। যদি জানতো, সে আমার স্বামীই হোক বা শাশুড়ি, তারও একই পরিণতি হত। অর্থাৎ এক্ষেত্রে তাদের ভাগ্য আমার থেকেও ভালো বলতে হবে।

শশুর আমাকে খোটা দিলেও কখনো কাউকে কিছু বলেনি এটা বুঝলাম। কিন্তু বলতেওতো পারতো। উনি আমায় যতোটা না উপভোগ করেছেন, আমিও তো তার চেয়ে বেশি উপভোগ করছিলাম তবে আমি এখনো পুরোপুরি নিশ্চিন্ত যে হতে পেরেছি তা কিন্তু না। আরো একজনের ব্যবস্থা করা বাকি। প্লানও তৈরি করে ফেলেছি। কোনো চাপ নেই। ধীরে সুস্থে এগোতে হবে শুধু। তাই শশুর মরার দুই দিন পর যখন আমার হাসবেন্ড আবার ব্যবসার কাজে বাইরে গেল আমি একটা পরিচিত নম্বর ডায়েল করলাম ফোনে, প্রায় এক বছর পর।

তিন বার রিং হওয়ার পর ওপাশ থেকে একটা পুরুষ কন্ঠ বলে উঠলো,
“হ্যালো, কে!
আমি বললাম, “অজিত কথা বলছো? আমি পায়েল বলছি…



সমাপ্ত
Like Reply
#3
Eta ekhane ki kore elo dada ?
Like Reply
#4
(11-02-2021, 12:08 PM)dreampriya Wrote: Eta ekhane ki kore elo dada ?

ঠিক।

পিউর ইনসেস্ট না এইটা, কিন্তু তবুও ইনসেস্ট ট্যাগ যখন দিয়েছেন, একে তার আসল সেকশনে নিয়ে যান কষ্ট করে...
Like Reply
#5
Nijer baba keo chance dao
Like Reply
#6
দুর্দান্ত। এরকম প্লটে গ্রামীণ পরিবেশে মা ছেলে চোদনের গল্প দিন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#7
আগেএ পড়ছি। দুই লাইন পড়েই নতুন গল্প পড়ার ইচ্ছা শেষ।।। বা*
    sex horseride
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)