Thread Rating:
  • 7 Vote(s) - 3.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বিমল বাবুর বিভ্রান্তি
#1
চ্যাপ্টার ১! 


কেমন আছেন বন্ধুরা? আজ আপনাদের সাথে একটা নতুন গল্প শেয়ার করবো। 


বিমল বাবু। বয়স ৫০ বছর। বিয়ে করেছেন, ২৬ বছর আগে। বউয়ের বয়স ৪২। খুব কম বয়সেই বিয়ে হয় প্রমীলা দেবী। চুদে চুদে মালটাকে ইচ্ছে মত সেক্সের পিয়াসি বানিয়েছেন তিনি। অবশ্য, তাকে দোষ দিয়ে লাভ নেই। প্রমীলা দেবীর যেই বড় বড় দুধ, তা দেখে নিশ্চয়ই তার লোভ সামলানো দায়। সেই দুধগুলো নিয়ে নিজের ইচ্ছে মত চুদেছেন তাকে। টিপে টিপে ওগুলো বড় করেছেন তিনি! তবে, এখন কাজের মাঝে তার খুব কষ্টও হয় বউকে সময় দেবার। আর বউ তার কাছে সেক্স নিয়ে খুব পিয়াসি। 


তা, তিনি যেহেতু ডাক্তার, তাই তার মাঝে মাঝেই বাইরে থাকতে হয়। বাড়িতে, তার ওই সেক্স পিয়াসি বউ থাকে তার এক মাত্র ছেলের সাথে। ছেলের নাম শন্তু, আর তাই এটা নিয়ে আর চিন্তা করার কিছু নেই। 


কারণ আমাদের সন্তু দাদা আবার নিজে খুব পিয়াসি। তার, প্রত্যেক দিনই রাত জেগে জেগে পর্ণ দেখতে খুব ভালো লাগে। সারাদিন শুধু ওই নিয়ে বেঁচে থাকা। তার আবার একটা মন্দ স্বভাবও আছে। ওই মাঝে মাঝেই মদ নিয়ে এসে একটু বন্ধুদের সাথে পার্টি করতে ভালো লাগে। 


মাঝে মাঝে দুই একটা বন্ধু নিয়েই বাড়ি ফেরে ছেলে। আর মাঝে মাঝেই প্রমীলা দেবী রাতে একা ঘুমান। স্বামী দুই দিনের জন্য কাজের জন্যে বাইরে। 


আজ প্রমীলা দেবীর খুব ম্যাসটারবেট করার ইচ্ছে হয়েছে, তাই আজ শুধু ম্যাক্সি পড়েছেন তিনি। কিন্তু কোন আণ্ডারওয়ার পড়েননি তিনি। তাই তার বিশাল দুধদুটো প্রায় ঠিকরে বেরিয়ে যাচ্ছে। তাড়াতাড়ি ঘুমাতে যাবেন তিনি। শুধু ছেলের জন্য বসে থাকা। আজ শনিবার। তাই, দেরিটা একটু বেশিই হচ্ছে। একটা ঠিক সাইজের ডিলডো কিনেছেন আজ। স্বামীর বাড়ার সাইজের একটা শসা তিনি এবার কিনেছেন দোকান থেকে। সেই শসা নিয়ে আজ টার একটু খেলা হবে। আর তাও হবে, সন্তুকে দ্রুত ঘুম পাড়িয়ে দিয়ে। 


তা, হটাৎ করে আজ সাথে তার এক পুরনো বন্ধু আবিরকে নিয়ে ফিরেছে সন্তু। প্রমীলা দেবী খেয়াল করেননি তাই তিনি ওভাবেই দরজাটা খুলে দিলেন


"অ্যাঁরে আবির!" বলে তাড়াতাড়ি ওড়নাটা পড়তে যায়। কিন্তু তার আগেই আবির ঢুকে প্রমীলা দেবীর নধর পাছার দুলুনি দেখে ফেলল। প্রমীলা দেবী সাথে সাথে ফিরে আসলো আর দেখল, দুজনই মদ খেয়ে ফিরেছে। বোঝাই যাচ্ছে, দুটোই টাল। প্রমীলা দেবী ওদের দুজনকে ঘরে পাঠিয়ে নিজে এবার কিচ্ছুক্ষণ নিজের রুমে দরজা লাগিয়ে ফোনের ভেতরে থাকা পর্ণসাইট দেখতে লাগলো। 


এখন গভর্নমেন্টের জন্য আর ভালো ভাবে পর্ণ দেখার জো নেই প্রমীলা দেবীর, কিন্তু তাও তিনি যা খোঁজার খুঁজে ফেলেন। কি দেখা যায় আজ! কি দেখা যায়?


তিনি কোন মতে একটা পর্ণ ভিডিও দেখতে লাগলেন। দেখলেন, একটা কাল মোটা দানব, খিল্লি করে চুদছে এক মেমসাহেবকে। ওরে বাবা! এত বড় বাড়ি, তাও আবার হয় নাকি?


তা দেখতে দেখতে প্রমীলা দেবীর গুদ ভিজে জব জব করছিলো! 


তাই, তিনি চিন্তা করলেন, এবার শসাটা নিয়ে আসাই যায়! দ্রুত, শসা টা নিয়ে আসলেন, এত আরাম করে ওতে কনডম পরিয়ে এবার নিজের গুদে চালান করলেন! ঈশ কি মজাই না হচ্ছে! আরিব্বাস! আজ ওই ভিডিও দেখতে দেখতে শসা চালান করছেন তিনি গুদে। ভালই লাগছে তার এই শসাচোদা খেতে। এই ভেবে যে তার স্বামী তাকে চুদছে। 


কিন্তু ওই আখাম্বা বাড়ার চালানো দেখে মাথা পুরাই নষ্ট হয়ে যায় প্রমীলা দেবী। খুব শিগগিরি জল খসাবার তালে থাকে প্রমীলা দেবীর! ঈশ! আরেক্তু... একটু সাউন্ড হলে ভাল হয় বলে অল্প করে সাউন্ড বাড়িয়ে ওই মেয়ে চিল্লানি শুনতে পেলেন তিনি! তাতেই তার গুদ আরও ভিজে উঠল! আরও জলে চালাতে লাগলেন শসাটাকে! ওই লোক তখনই মেয়ের গুদে মালে ভরিয়ে দিলো। এঁর তখনই প্রমীলা রায়ও জল খসিয়ে দিলেন। 


আর তখনই প্রমীলা দেবীর দরজায় টোকা! আর প্রমীলা দেবী প্রায় লাফ দিয়ে উঠে! একি হচ্ছে! হচ্ছে টাকি? প্রমীলা দেবী দ্রুত ফোনটা লক করে এবার শসা সরিয়ে, উঠে দাঁড়ালেন। আর তখনই আবার টোকা পড়ল!


"কে? কে ওখানে?"
"আমি! মাসি তোমার কাছে কি গ্যাসের বড়ি আছে?"


প্রমীলা দেবী তখন সাথে সাথে ওষুধ নিয়ে দৌরে বেরিয়ে গেলেন ওড়না পরে। 


"কি হয়েছে?" 
"না, সন্তু প্রচুর বমি করছে!"
"আচ্ছা, ঠিক আছে। এই নাও।" 
"এটা তো মাথা ব্যথার ওষুধ। দাড়াও, আমি বের করছি!"
আর প্রমীলা দেবী কিছু বলার আগেই, আবির ঢুকে পড়ল প্রমীলা দেবীর বেডরুমে, যেখান বিছানার উপর শসাটা কনডম সহ পড়ে আছে! আবির দেখেও না দেখার ভান করল। আর ওষুধ নিয়ে বেরিয়ে গেলো। লজ্জায় প্রমীলা দেবী আবিরের দিকে তাকাতে পারলো না। এতে কি হবে, কে জানে?
[+] 5 users Like Roshbihari's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরের দিন সকালে যখন প্রমীলা দেবী খাবার দিতে লাগলাম টেবিলে, আবির কিছুতেই চোখ ফেলতে পারছিলো না, তার দিকে। সারা রাত ছেলেটা ছটফট করেছে এই ভেবে, কেমন করে তার মাসিমা ওটা ভেতরে পুরে মজা নেয়। যেই মাসিমাকে এতদিন মায়ের চোখে দেখছে, তার এই অকাল পরিণতি যেন কিছুতেই মানতে পারছিলো না আবির। এদিকে, সন্তু খেয়াল করল, তার মা বেশ গম্ভীর হয়ে আছে আজ। গতরাতের বিষয়টা টের পেয়েছে কিনা, ভাবতে ভাবতে হটাৎ সে একটা অদ্ভুত বিষয় খেয়াল করল। অন্য দিনের চেয়ে, মা একটু বেশি কনজারভেটিভ কাপড় চোপড় পড়েছে। বাড়িতে কখনো তার মাকে ম্যাক্সি ছাড়া ঘুরতে দেখেনি, কিন্তু আজ সালওয়ার কামিজে মা কে বেশ অদ্ভুত লাগছিল। 


"মা, তুমি কি বাইরে বের হবে নাকি?"
"না, বাবু। কেন?"
"না ঘরে সালওয়ার কামিজ, এই গরমে..."


প্রমীলা দেবী কি বলবেন বুঝে পেলেন না। এদিকে, আবির খাবারের দিকে চেয়ে চেয়ে খেতে লাগলো। শন্তু আর কথা না বাড়িয়ে দ্রুত খাবার খেয়ে উঠে গেলো। আবিরও আজ দেখা দেখি, দ্রুত খাবারের পাঠ চুকিয়ে উঠে গেলো। 


আবিরের আজ কোনই কাজ নেই, আর তাই বিকাল পর্যন্ত থাকার কথা। কিন্তু আজ আবির বার বার বলছে 
"শন্তু, আমি আজ যাই বাড়ি..."
"কিরে, কেন?"
"না, এমনি..." বলে, চুপ করে থাকে আবির। এভাবে বার তিনেক হবার পর, সন্তু বলল
"না, তোর কি হয়েছে আজ? দুপুর গড়ায়নি, আর তুই বার বার বের হবার কথা বলছিস?"
"না, মানে... এমনি..."
"গতরাতে কি কোন অঘটন ঘটিয়েছি নাকি আমি? মাও চুপচাপ..."
"না, কিচ্ছু হয়নি..."
কিন্তু সন্তু বুঝতে পারলো, কিছু একটা আছে, যেটা হয়েছে, কিন্তু ব্যাটা বলছে না...
"লারকি কি চাক্কার নাকি বন্ধু?"
"আরে না ছাই!"
"কিছু একটা তো হয়েছে!"
"ধুর বাল! কিছুই হয়নি মাইরি... দে একটা সিগারেট ধরাই!" 
"বাড়িতে না, ছাদে গিয়ে ধরা..."
"এই জন্যই থাকতে চাইনারে মাইরি!" বলে, আবির সিগারেটটা নিয়ে চুপ চাপ ছাদে গেলো। ওখানে আস্তে আস্তে টান দিতে দিতে গতকাল রাতের ঘটনা আবার চিন্তা করতে লাগলো...


আসলেই কি মাসিমা ওটা গুদে চালান করে খেলছিল? এটাও কি হয় নাকি এই সমাজে? অবশ্য, তখন তার চোখের সামনে প্রমীলা দেবীর বড় বড় মাইয়ের কথা ঘুরতে লাগলো। দুতিন বছর আগের এক দিনের কথা মনে পড়ে গেলো, যেদিন মাসিমা শাড়ি পরেছিল! ঈশ, কি দারুণ লাগছিল তাকে! শাড়ির আঁচলের মাঝে দিয়ে মাসিমার ফেটে বেরোনো ব্লাউজের কথা কেই না ভুলতে পারে! সেদিন তাকে একটা হট মিলফ লাগছিল মাইরি! শুধু আবির না, যারাই দেখেছে, মাসিমাকে নিয়ে কোন না কোন মন্তব্য করেছেই!


টানতে টানতে যেই সিগারেটটা শেষ হতে গেলো, তখনই পেছন থেকে ডাক
"সাব, বাইরে ফেলবেন না প্লিজ! গান্দিকি হবে..."
আবির দ্রুত পেছনে টাকিয়ে দেখে বাড়ির দারোয়ান, রামলাল দাঁড়িয়ে...
"না, না... খাচ্ছিলাম শুধু..."
"সাব, বাইরে ফেললে, কেও পেলে আমাদের দোষ দেবে। আমার কাছে দিয়ে দিন... আমি ফেলে দিব..."
লোকটার হাতে শুধু সিগারেট দিলে হবে কি করে? দুটো পয়সাও তো দেবার দরকার... কিন্তু, নেই তো কোন সাথে...
প্যাকেট খুলে দেখে, একটা আছে, আর সেটাও এবার তার হাতে দিয়ে বলল 
"এটাও রাখুন..." বলে, সে এবার চলে গেলো নিচে। চুপে চুপে এবার ফ্ল্যাটের দরজা খুলে ভেতরে ঢুকতেই দেখে প্রমীলা দেবী দাঁড়িয়ে... আর তা দেখে যেন ভূত দেখার মত ভয় পেল আবির! প্রমীলা দেবীও কিছু না বলে চুপ চাপ দাঁড়িয়ে আছে ওর সামনে... আবির তাকিয়ে আছে তার মাসিমার পায়ের দিকে, মুখে কোনই কথা নেই...


"কিছু বলবে?" প্রমীলা দেবী না পেরে বললেন।
আবির আমতা আমতা করতে গিয়ে কিছু বলতে পারলো না...
"তুমি কি সন্তুকে বলেছ নাকি?" এবার বেশ কড়া করেই জিগ্যেস করলেন প্রমীলা দেবী...
"না...না..."
প্রমীলা দেবীর এর পরের ঘটনার জন্য আবির একেবারেই রেডি ছিল না। 
"ব্যাপারটা যেন তোমার আমার মধ্যেই থাকে... বুঝেছ?"
আবিরের পায়ের নিচে যেন কোন মাটি নেই। বহু মেয়ের সাথে এর আগে, সিনেমার হলে বসে, রেস্টুরেন্টে মেকআউট করেছে, কিন্তু আজ পর্যন্ত কোন মেয়ে তার সাথে এভাবে কথা বলেনি!
"বুঝেছ, নাকি বোঝোনি?"
আবির এবার খুব কষ্টে মুখ থেকে বের করল
"বুঝেছি..." 


প্রমীলা দেবী এবার হেসে চুপচাপ বেরিয়ে গেলো। ছাড়া পেতেই যেন আবিরএর মাথার উপর আকাশ ভেঙ্গে পড়ল। যতক্ষণে সন্তুর সাথে আবার রুমে দেখা হল তার, তার মুখ প্রায় রক্তশূন্য হয়ে গেছে...
"কিরে, ভূত দেখলি নাকি?"
আবির কিছু না বলে, চুপচাপ ব্যাগটা নিয়ে বলল
"তুই থাক, আমি যাই..."
"আবার?"
"গেলাম..." বলে এবার বেরিয়ে গেলো আবির। রাস্তায় যেতে যেতে তার বার বার আজ সকালের ঘটনা মনে চাড়া দিতে লাগলো, আর বার বার তার প্যান্টের ভেতর বাড়াটা ফুলে ফুলে উঠতে লাগলো। সেকি আজ স্বপ্ন দেখেছে? নাকি অন্য কিছু?
[+] 3 users Like Roshbihari's post
Like Reply
#3
রামলাল লোকটাকে যতবারি দেখে প্রমীলা দেবী, ততবারই তার গা ঘিন ঘিন করে...
কোন না কোন একটা ছুতোতে তার উপরে উপরে এসে তার সাথে দেখে করতেই হবে। বিমল বাবু থাকলে শালা আসেই না। শুধু যখন সে একা থাকে, তখনই তার এসে হাজির হতে হবে...


"রাস্তা দিয়ে দেখলাম, ভাল কিছু শাক নিয়ে যাচ্ছে, সাবজিওয়ালা... তাই মালুম করলাম, আপনার জন্য দুটো আটি নেই..."


চোখটা তার বরাবরই প্রমীলা দেবীর বুকের উপরে থাকে, যখন রামলাল কথা বলে। সারাদিন পান চিবোতে চিবোতে মুখ সব সময় লাল হয়ে থাকে। আর মুখের কোনে সবসময় তার থাকে একটা নোংরা হাসি...


"এই নাও ২০ টাকা..." 
"ও লাগবে না, মেমসাহিব... লাগবে না..." রাম্লাল হেসে বলল
"আরে নাও নাও।" প্রমীলা দেবী বার বার সাধতে লাগলো। রামলাল হেসে বলল
"মেমসাহিব, টাকা লাগবি না... আপনি পারলে আমায় একটু জল খাওয়ান... নিচে তো ঠাণ্ডা পানি নেহি মিলতা..."


শুয়োরের বাচ্চাটার ওটা নায়ি হারকাত! টাকা নেয় না, কিন্তু এখানে এসে জল খেয়ে যায়... কি যে মজা পায় কে জানে?
কিন্তু রামলাল হারামিটা অনেক চালু... আসলে, তার ওই মেমসাহিবের পোঁদের নাচানিটা দেখতে তার খুব ভাল লাগে। ম্যাক্সির ভেতর ভেতরে যখন ওই কোমরের সাথে সাথে তানপুরার মত পাছাটা দোলে, তখন তার খুব ভাল লাগে, আর হিংসা হতে লাগে তার ডাক্তার সাহিবের উপর। কি করে ওরকম একটা পোঁদ ফেলে, বাইরে বাইরে ঘোরেন তিনি? ওরকম একটা পোঁদ পেলে তো সারাদিন ওটা মারতে মারতেই তার দিন যেত!


রামলালের বউয়ের অবশ্য পাছাটা তেমন মোটা না। তাই, ওটা থাপিয়ে তেমন মজা পায় না সে। অনেক নখরা করে তার বউ। এই পুজো, সেই উপাসের নাম করে তেমন একটা চুদতে দেয় না তাকে। আর বাড়িতেই বা বছরে কতবার থাকে সে যে আরাম করে চুদতে পারবে? খুব কষ্টে দুটো বাচ্চার বাপ হয়েছে সে, আর তাই, বউ তার থেকে যেন দৌরে দৌরে পালায়। আর তাই, রামলাল বাড়িতে সময় নষ্ট না করে, এখানেই কয়েকটা জরুকে থাপায় সে। রাস্তার মাগীগুলোর অবশ্য প্রমীলা দেবীর মত খান্দানি পাছা নেই, আর তাই মাঝে মাঝেই রামলাল ওই খানকিগুলোকে চোদার টাইমে প্রমীলা দেবীকে মনে করে চোদে!


"এই নাও!" প্রমীলা দেবী গ্লাসটা হাতে নিয়ে দাঁড়িয়ে থাকে... জল খেতে খেতেই আবার ভাল করে দেখে নেয় রামলাল তাকে। আজ মারুন রঙের একটা পাতলা ম্যাক্সি পড়েছে প্রমীলাদেবী। নিচে কাল রঙের ব্রাটা খুব স্পষ্ট ভাবে বোঝা না গেলেও ওতে যে ফুলের কাজ করা আছে, তা ভাল করেই বুঝতে পারছিলো সে। এবং পেটিকোটটাও যে নাভির বেশ নিচে পড়েছে, টাও বোঝা যাচ্ছিল...


"ঈশ! এক রাতের জন্য যদি ওই গতরটা পেতাম, তবে খেয়েই ফেলতাম..." চিন্তা করতে করতে রামলাল জলের গেলাসটা ফেরত দিলো...


আর তখন, এই চিন্তাই মাথায় ঘুরছিল আবিরের। এই দুদিনে বেশ চিন্তায় আছে ছেলেটা। সন্তুর পাশে বসেই যে তার মাকে নিয়ে এত চিন্তা করছে সে, তা বেচারা সন্তু কখনই ভাবতে পারবে না! মাসিমা চায় কি আসলে? 


এই কয়দিনে নটি আমেরিকার মাই ফ্রেন্ডস হট মমের অনেক ভিডিও দেখেছে সে। আর বারে বারেই তার মনে হয়েছে যেন স্ক্রীনে থাকা ওই পর্ণও তারকাটি হচ্ছে প্রমীলা দেবী, আর ছেলেটা আবির নিজে। এভাবেই তো শুরু হয় গল্পগুলো, যেখানে কোন না, কোন একটা ছুতোয় বাড়ি আসে ছেলেগুলো, বিশেষ করে যখন মা বাসায় একা থাকে। আর তাকে সঙ্গ দিতে গিয়েই কোন না কোন ভাবে তারা লিপ্ত হয় এই আজব নোংরা লীলাখেলায়! ঘুমের মধ্যে স্বপ্নেও ছেলেটা দেখেছে, যে তার প্রমীলা মাসি তাকে ডাকছে


"সন্তু তো ঘরে নেই... তুমি ভেতরে আসো... আসো ভেতরে..."
বার বার ভেতরে যাবার চেষ্টা করেছে আবির, কিন্তু বার বারই সাহসে কুলয়নি তার। ভেতরে গেলেই হয়ে যেত... ভেতরে গেলেই...


"এই শোন, আমার বাড়ি যেতে একটু দেরি হবে... তোকে কাল বইটা দেই?"
আবির যেন আবার মর্তে ফেরত এলো...
"কোন বইটা?"
"আরে তোর অঙ্কের বইটা... আসার টাইমে নিয়ে বেরোতে ভুলেই গেছি..."
"কিন্তু কাল তো জমা দিতে হবে..."
"তুই পারবি বাসায় গিয়ে পিক করতে?"
একি! হচ্ছেটা কি? কোন পর্ণ দৃশে একটিং করছে নাকি সে? 
"মা, বাড়িতে আছে। তুই গিয়ে খালি নিয়ে নিবি..."
আবিরের এবার লোম খাঁড়া হয়ে যায়... ভগবান যেন পদে পদে সব মিলিয়ে দিচ্ছেন!
"তুই বাড়ি গিয়ে বইটা নিয়ে নিস...আমি গেলাম।" বলে সন্তু চলে গেলো। 


পথে যেতে যেতে আবির চিন্তা করতে লাগলো, আজ স্বপ্ন কি সত্যি হতে চলল নাকি?
[+] 5 users Like Roshbihari's post
Like Reply
#4
রামলাল যাবার পর প্রমীলা দেবী ম্যাক্সিটা খুলে ফেলেছে। ব্রাটাও। আয়নায়, নিজের শরীরের দিকে তাকিয়ে তার স্তনজোড়ার উপর চোখ পড়ল। তার স্বামীর বদৌলতে এমন টেপন খেয়েছেন তিনি এক সময় যে প্রায় ঝুলেই পড়েছে তার স্তনজোড়া। ওই স্তনজোড়ার উপর অন্য রকম এক টান বিমল বাবুর। রাতে ফিরলেই তার ওগুলো ঘুমনোর আগে টেপা চাই চাই! কতবার বারণ করেছে প্রমীলা দেবী, কিন্তু কে শোনে কার কথা? ওগুলো নিয়ে না খেললেই নয় বিমল বাবুর... আর তাই, প্রমীলা দেবীর ওগুলো বেশ যত্ন করেই রাখতে হয়... শুনেছেন ওগুলো তেল দিয়ে মালিশ করলে বলে ঝুলে পড়া কমে, আর তাই ওটাকে প্রতি সপ্তাহে দুবার করে গরম তেল দিয়ে মালিশ করেন তিনি... 


তবে, শুধু তেল মালিশেই শেষ হয় না তার... প্রত্যেক বারই তার ওই মালিশের টাইমে, গুদে খুট খুট করে... আর তখনই শুধু উংলি দিয়ে কাজ হয়না তার। কিছু না কিছু একটা ঢুকাতে না পারলে তার শান্তি হয় না... তাই, আজ চিন্তা করতে লাগলেন, কি দিয়ে খেলা করা যায়... নিজের রুমে কিছু না পেয়ে, এবার ছেলের রুমে একটা ঢু মারতে গেলেন তিনি। সেখানে গিয়ে মানানশই শুধু ওই ছেলের ক্রিকেটের স্ট্যাম্পটাই তার পছন্দ হল। তার কনডম সাথেই ছিলো, আর তাই স্ট্যাম্পের গড়ায় ওটা চটপট লাগিয়ে ফেললেন তিনি। ছেলের আসা বহু দেরি, আর তাই ছেলের রুমের দুধের মালিশ আর গুদের মালিশ করবেন বলে ঠিক করলেন তিনি।


পেটিকোটটা এবার নিচে ফেলে, গরম তেলটা নিয়ে এসে বসলেন ছেলের বিছানায়। দুহাতে তেল নিয়ে আস্তে আস্তে নিজের দুধের উপর মালিশ করতে লাগলেন তিনি... ঈশ, কি আরাম! হাতের ছোঁয়া পেয়ে, প্রমীলা দেবীর স্তনের বোঁটা গুলো আস্তে আস্তে দাঁড়িয়ে গেলো। আর ওগুলো নিয়েই এবার খেলতে লাগলেন তিনি... সুড়সুড়ি লাগে তার, কিন্তু এদিকে, তার গুদেও কুটকুটানি শুরু হয়েছে গেছে ততক্ষণে। কিন্তু নিজেকে বোঝান তিনি... স্ট্যাম্প নিয়ে তো খেলবেনই, কিন্তু আগে কাজের কাজটা সেরে নিতে হবে তার... মিনিমাম দশ মিনিট ওটাকে মালিশ না করলে ঝুলে যাবে তার স্তন। আর তখন দেখা যাবে স্বামীও আর ঘুরে তাকাবে না তার দিকে...


৫ মিনিটের মাথায় যেন আর থাকতে পারলেন না প্রমীলা দেবী... ডিসাইড করলেন, এক হাতে এবার দুধের যত্ন নিতে নিতে অন্য হাতে স্ট্যাম্প তা নিলেন তিনি। গোঁড়ার চিকন অংশটা নিয়ে আস্তে আস্তে ঢুকাতে লাগলেন গুদমহলে...  গুদ যেন জলে চপ চপ করছে। আর তাই, খুব সহজেই অল্প অল্প ঢুকে গেছে স্ট্যাম্পটা। প্রমীলা দেবীর চোখ বন্ধ হয়ে গেলো। মনে মনে প্রথমে নিজের স্বামীর কথা চিন্তা করতে লাগলেন... এভাবে থাপ দেয় তার স্বামী... আস্তে আস্তে স্ট্যাম্পটা আরেকটু ভেতরে ঢোকালেন তিনি... উফফ... কি আরাম... এবার ঠিক ফিট হয়েছে...  গুদের উপরের দিকে ভাল করে ঘোষতে লাগলেন তিনি স্ট্যাম্পটা। আর তাতে কনডমের গায়ে থাকা স্পট গুলো আরেক্তু জোরে ঘসা খেতে লাগলো... এবার নিপেল ধরে টানতে থাকলেন তিনি! আহা! কি আরাম! আরামে চোখ বন্ধ হয়ে গেলো প্রমীলা দেবী। এই বুঝি জল খসল, এই বুঝি জল খসলো তার! দু মিনিটের মাথায় এবার দান মাইয়ে জোরে একটা চাপ দিয়ে অন্য হাতের গতি বাড়িয়ে দিলেন তিনি! উফফ! কি সুখ! এই সুখ, যেন আর সয় না... গলগল করে এবার নদীর মত বয়ে গেলো জল প্রপাত... কামজল খসিয়ে হয়েছে তার... 


কিন্তু, আরেকটা মাই তো বাকি...  ওটা নিয়ে না খেললে তো বিপদ... একটু রেস্ট নাওয়া যাক বাবা। হাতে এখনো সময় আছে, স্নান করার। একা মানুষ, গত রাতের ভাত গরম করলেই হবে তার। বিকালে কিছু একটা রান্না করলেই হবে তার, আর তাই তার হাতে আরেকবার মাল খসানো, থুড়ি আরেকটা মাই মালিশ করার টাইম আছে তার। 


এবার তিনি আস্তে আস্তে অন্য মাইটার উপর ধ্যান দিলেন। মাইটার কিছুটা দালাই মালাই করতে করতেই, তার আবার কামজল বের করার ইচ্ছে হতে লাগলো। ঈশ কি খারাপ হয়েছেন তিনি? স্বামী এখন বাড়ি কম থাকে, আর তার নিজের কামরস না বেরলেই নয় তার! সেদিন ছেলের বন্ধুর হাতেও ধরা খেলেন তিনি। কিন্তু, তাতেও কি তাকে থামানো যায়? মাঝে মাঝে প্রমীলা দেবীর মনে হয়, এই দুধ মালিশ আসলে তার মাস্টারবেট করার একটা ছুতা যেটা নিজেকে নিজে দেন তিনি। না হলে, এত প্রিপারেসন নিয়ে কেও মালিশ করতে বসে নাকি?


ভাগ্যিস, প্যান্টিটা সাইডে আছে। নাহলে, ছেলের বিছানাটা ভিজত তার। তার হটাৎ আবার টেনশন হতে লাগে, আবির আবার বলে দেয়নি তো সন্তুকে? দিলে পুরোই তার মাথা কাটা যাবে! আবির ছেলেটা ভাল। লক্ষ্মী একটা ছেলে। তবে, মদ খাবার অভ্যাসটা তার ভালই আছে। আসলে, তার ছেলে কম যায় না। দুজন মিলে কতবার যে ড্রাঙ্ক হয়ে বাড়ি ফিরেছে, তার ইয়ত্তা নেই। তবে, এভাবে ছেলেটা সেদিন রাতে যা দেখল, তাতে ছেলেটার টাসকি খাবারই কথা। না, এটা নিয়ে আর ভাবা যাবে না... দুই হাতের কাজে এবার মনোযোগ দিতেই হবে তার।


আর তখনই বাঁধল বাঁধা। কলিং বেলের আওয়াজ। 


এই অবেলায় কে আসলো বলে। সকালেই বুয়া চলে এসেছে, তাহলে এখন কে আসবে? রামলাল তো দুবার আসার কথা না... 


দ্রুত এবার স্ট্যাম্পটা রেখে, চুপচাপ নিজের রুমে গিয়ে ম্যাক্সিটা পড়ে দরজার সামনে গেলো। গিয়ে দেখে, আবির দাঁড়িয়ে আছে। আচ্ছা বিপদ তো! এই সময় আসার কারণ টা কি? বাড়িতে সন্তুও নেই তো! 


পাশে দেখে রামলাল। দরজার পেছন থেকে মাথা বের করে বলল
"কি খবর বাবা? সন্তু তো বাড়িতে নেই..."
"আমিও তাই বলছি মেমসাব, তাও আসতে চাইল। আমি কি করতাম?"
"আমি আসলে আমার অঙ্কের বইটা নিতে এসেছি।"
"বইয়ের নাম বল, আমি এনে দিচ্ছি..."
"একটাই অঙ্কের বই আছে, আর ওটা আমার। দেখলেই বুঝতে মাসিমা।"
প্রমীলা দেবী এবার দরজা লাগিয়ে, ভেতরে গিয়ে বই খুঁজতে লাগলো। কিন্তু পেলো না। আর তাই, ফেরত এসে বলল
"পেলাম না বাবা..."
"আমি একটু খুঁজে দেখি?"
প্রমীলা দেবীর মনে পড়ল স্ট্যাম্পের কথাটা। ওটা সরাতে হবে আগে, ওকে ঢোকাবার জন্য। কিন্তু, কেন জানি মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো। ওটা না সরিয়ে করলে তো মজা হয়। ছেলেটা কি করে, তা দেখতে হবে। আসলে, তার প্রতি আকর্ষণ আছে কিনা, তা দেখতে হবে। তার কোন কুমতলব আছে কিনা, তাও বুঝতে হবে। 


আর তাই, চুপচাপ দরজাটা খুলল। সাথে সাথেই ভেতরে ঢুকে গেলো আবির। প্রমীলা দেবীর এই সেক্সি শরীরটাকে দেখিয়ে ছেলেটার কি হাল হয় জানার ইচ্ছে ছিল প্রমীলা দেবীর। আর এটা ভেবেই তার গুদের জল বইতে লাগলো, যে আজ তিনি কি নোংরা কাজ করতে যাচ্ছেন। ছেলের বন্ধু এসে তার দিকে কিছুখন তাকিয়ে থাকার পড়, আবির দ্রুত তার বন্ধুর রুমে ঢুকে। আর ঢুকে যা দেখে, তা দেখে তার চোখ কপালে উঠে যায়। সাদা সাদা রস লাগানো একটা কনডম পড়ান স্ট্যাম্প পড়ে আছে মেঝেতে, আর তাই দেখে আবিরের বাড়া সিরসিরিয়ে উঠল। 


"কি দেখছ তুমি?" 
আবির এবার পুরোই অবাক বনে গেলো। হচ্ছেটা কি? তার প্রিয় মাসিমা কি তার সাথে কিছু করতে চাইছে নাকি? প্রমীলা দেবীর অবশ্য কথা অন্য। পরপুরুষের হাতে চোদন খাননি এখনো। স্বামীর সাথে যা তার মেলামেশা। আর তাই, ছেলেটার সাথে মজা নিলেও ছেলেটাকে হাত লাগাতে দেবেন না তিনি। স্বামী জানতে পারলে, বিপদ হবে, আর ছেলে জানতে পারলে, আরও বিপদ!


আবির এদিকে, বইটা পেয়েও না পাওয়ার ঢং করতে করতে বলল
"মাসিমা, ওটা কি মাটিতে পড়ে আছে?"
"ওটা, কিচ্ছু না বাবা। তুমি বই না খুঁজে ওটার দিকে তাকিয়ে আছো কেন?"
"না, মানে, এমনি..."


হটাৎ করে আবিরের মাথায় একটা বুদ্ধি খেলে গেলো। সে আস্তে করে বলল
"মাসিমা, একটু জল খাবো..."
মাসিমাকে জল আনতে পাঠাবার পড়, আবির বাবাজি এবার স্ট্যাম্পটা হাতে নিয়ে অল্প করে একটু চেখে দেখল মালটা! উফফ! কি ঘন! এই জিনিস যেন মধু... 


কিন্তু বেশিখন করা যাবে না। মাসিমা এসে পরলেই বিপদ! আর তাই, সে বইটা হাতে নিয়ে বেরিয়ে যেতে লাগবে, আর তখনই রামলাল বলবে, 
"অ্যাঁরে ঠেরো!" বলে, ওকে ভেতরে বসিয়ে নিজে একটু চেটে খেয়ে বলল
"শুন বেটা, আজ তোমার মাসিমাকে নিয়ে আমি আর তুমি মিলে চুদবো! বহুত মজা হবে..."
একি বলছে এই হারামিটা! মাসিমাকে চুদবে বলে? 
"অ্যাঁরে, আনে দো তোমার মউসিকে। উসকো আজ হাম চদেঙ্গে!" 
প্রমীলা দেবী জল নিয়ে আসতেই রামলাল হেসে বলল
"নমস্কার মেমসাহিব। আজ খুব সুন্দর লাগছেন, আর এখন আরও সুন্দর!"
প্রমীলা দেবী এবার ভয় পেয়ে উঠলেন। একি, রামলাল এখানে আসল কি করে?
"সমস্যা নেই মেমসাহিব। আমি দরজা লাগিয়ে এসেছি।"
"দরজা লাগিয়ে?'
"হা। আপনারা খোলা রেখে এসেছিলেন, আর তাই আমি দেখতে এলাম, আপনারা এতক্ষণ কি করেন, আর এসে দেখি, আবিরবাবু এটা চেটে খাচ্ছে..."
একি বলছে রামলাল! আর ওই বোকাচোদাটার তো ঢোকার কথা ছিল না, আর রামলাল ঢুকল কোন সাহসে!


"আমি জানি না, তুমি কোন সাহসে ঢুকেছ এখানে?"
"না মেমসাহিব। আপনাদের রাকশা কারনাই তো আমাদের কাম। আপনাদের খুশি রাখাই তো আমাদের কাম।"
প্রমীলা দেবী এবার বলল
"ঠিক আছে, এখন বেরিয়ে যাও। আবির বাবা হয়েছে, বেরিয়ে যাও..."
"আহা, আমাকে একটু মাজা করতে দেবেন না আপনি? ছেলে মানুষ ওর ওতেই হয়ে গেছে। আমার যেটা লাগবে, সেটা আরেকটু ভারী..."
"কি চাইছো তুমি?"
"আপনাকে মজা দেবার জন্য যা যা করা লাগে, তা আজ আপনাকে দেবো, আপনার স্বামীর নাম ভুলিয়ে দেবো!"
"ওরে বাবা! খুব বড় বড় কথা! শুন, অনেক হয়েছে, এবার বের হউ..."
"মেমসাহিব, এটা করলে কি আমাদের সবার ফায়দা! অ্যাঁরে, আবির বাবু, কুছ বলও না!"
আবির এতক্ষণ হা করে সব শুনছিল। কিছু বলার আগেই রামলাল বলল
"অ্যাঁরে, আপনি জানেন, সন্তুবাবু কি রাগ করবেন, যদি জানেন, আপনার সাথে তার মায়ের অসৎ সঙ্গতি আছে?"


আবির মাথায় যেন একদম আকাশ ভেঙ্গে পড়ল! খুন করে ফেলবে সন্তু তাকে। সন্তু তার অনেক পুরনো বন্ধু, আর এমন বন্ধুর ব্যাপারে এমন কিছু শুনলে বন্ধুত্ব ভেঙ্গে যাবে, খুনাখুনিও হয়ে যেতে পারে... 


কিন্তু, রামলাল ছাড়বার পাত্র না। সে যেভাবেই হোক, আজ চুদেই ছাড়বে প্রমীলা দেবীকে। কোনই কথা নেই। এই করতে করতে আর রামলাল প্রমীলা দেবীর ম্যাক্সি ধরে টান মেরে কাছে এনে বলল


"আপনার স্বামী যেটা আপনার সাথে করে, সেটা সোহাগ, আমি যেটা দিব, সেটা হচ্ছে চোদা!"
"রামলাল, ছাড়ও বলছি..., ছাড়ও বলছি..." প্রমীলা দেবী প্রাণপনে নিজেকে বাঁচাতে চেষ্টা করলেন, কিন্তু রামলাল তাকে জড়িয়ে ধরে বলল
"আজ আপনি এমন মজা পাবেন, যে আরও খেতে চাইবেন!"
"আবির বাবা বাঁচা আমায়!"
"আবিরবাবু। আপ শান্তিসে দাঁড়িয়ে থাকেন। আমি সব রেডি করে আপনাকে মউকা দিচ্ছি..."
"রামলাল, এটা তুমি করো না। আমি একজন বিবাহিতা নারী। আমার সংসার আছে। প্লিজ আমায় ছেড়ে দাও..."
"আমি এখন যা করবো আপনার সাথে, তাতে আপনি আমায় ছাড়তে চাইবেন না!"
"রামলাল..." এর বেশি আর বলতে পারলেন না প্রমীলা দেবী... রামলাল তাকে চুমু খেতে খেতে এবার তার ম্যাক্সি টেনে ছিঁড়ে ফেলতে লাগলো। এমন কাজ, আর কেও করেনি আগে প্রমীলা দেবীর সঙ্গে। প্রমীলা দেবী অনেক ঘটনা শুনেছেন, কিন্তু আজ তিনি নিজে যে একটা কাহিনীর সাথে জড়িয়ে যাবেন, সেটা কি তিনি জানতেন?
[+] 7 users Like Roshbihari's post
Like Reply
#5
লিখবো নাকি লিখবো না, কমেন্টে জানান।
[+] 1 user Likes Roshbihari's post
Like Reply
#6
চলতে থাকুক, ভালো লাগছে....
অধীর আগ্রহে অপেক্ষায় পরবর্তীর জন্য
Like Reply
#7
দাদা চালিয়ে জান আমরা আপনার গল্প পড়তে চাই পরের আপডেটের অপেক্ষায় আছি
Like Reply
#8
দাদা লিখেন গল্পটা আমাদের জন্য অনেক ভাল হচ্ছে আশা করি পরের আপডেট ভালো হবে
Like Reply
#9
Valo laglo
Like Reply
#10
Dada darun suru hoyeche.
Chaliye jaan.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#11
দারুন হচ্ছে পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম
Like Reply
#12
super story. dada chaliye jan. waiting for next erotic update
Like Reply
#13
darun! Please chaliye jaan!
Like Reply
#14
Awesome Writing... Please Continue !
Like Reply
#15
Porer Update ta kobe pabo Dear Writer?! Smile
Like Reply
#16
Dada go..... Update?????
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)