Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
চতুর্দশ পর্ব
শানুর লেখা এবং পানুবাবু দ্বারা প্রকাশিত প্রথম দুটি বই-ই মারকাটারি হিট করলো। অন্যান্য বইগুলোর ক্ষেত্রে যেখানে প্রথম এডিশনের এগারোশো কপি বেচতেই ঘাম ছুটে যেতো, সেখানে শানুর বইগুলো মাসখানেকের মধ্যেই দু-তিনটে এডিশন ছাপতে হলো। আসলে পাঠক চায় সাহিত্য – অশ্লীল সাহিত্যেও যেনো একটা নিটোল গল্প থাকে। এর আগের পানুবইগুলোর মতো “ধরলো, করলো, ছাড়লো রে”, জাতীয় লেখা শানু লেখে না। ওই গল্পগুলোতে মনে হয়, নায়ক-নায়িকারা রতিক্রিয়া করার জন্যই জন্মেছে। এছাড়া আর কোনো কাজই তাদের নেই। যখন-তখন, যেখানে-সেখানে কাপড় খুলে শুয়ে পড়েন মহিলারা এবং পুরুষরা তাদের মিনিমাম দশ ইঞ্চি অশ্বলিঙ্গ দিয়ে কমসেকম আধাঘন্টা সঙ্গমান্তে একবাটি বীর্যনিক্ষেপ করেন তাদের যৌনবিবরে। মহিলারাও বারংবার অর্গাসম এনজয় করেন। প্রথম যখন পানুবাবু এই ধরনের কয়েকটি বই দিয়ে শানুকে বলেছিলেন, “পইড়্যা দ্যাহেন, এমনটাই লিখতে হইবো”; পড়ে হাসি পেয়েছিলো শানুর। এই বইয়ের লেখকদের কি মধ্যবিত্ত বাঙালীর আটপৌরে সেক্স সম্পর্কে কোনো ধারনা নেই। না কি তারা ভাবেন, পাঠকদের কোনো ধারনা নেই।
পাঠকদের যে বোকা ভাবতে নেই সে শিক্ষা অনিলবাবুর কাছ থেকেই পেয়েছিলো শানু। তার লেখাতেও সেক্সের বর্ণনা আসে, কিন্তু সেটা গল্পের প্রয়োজনে। বাঙালী মধ্যবিত্ত সমাজে বৌদি-দেওরের মধ্যে প্রেম নষ্টনীড়ের মতো হয়। ভূপতির দ্বারা অবহেলিতা এবং উপেক্ষিতা চারুলতা প্রথমদিনই সায়া তুলে অমলকে বুকে চাপায় না, বরং তার রেশমের রুমালে ফুলকাটা পাড় সেলাই করে দেয়। অনিলবাবুর সাথে কাজ করার ফলে ভাষার মারপ্যাঁচ, কথার কারুকাজ ভালই শিখে গিয়েছিলো সে। সেগুলিই আ্যাপ্লাই করতো গল্পে। পাঠক আর কি চায়। একটা স্টোরিলাইন, ঠাসবুননের লেখা আর সুন্দর ক্লাইম্যাক্স। উপরি পাওনা ছিল নির্ভুল ব্যকরণ এবং বানান, যেটা সাধারনত বাজারচলতি পানুবইগুলিতে পাওয়া যেতো না। তার নিজের বইগুলোর প্রুফরিডিং ফ্রিতে করে দিতো শানু। পানুবাবু বেজায় খুশী।
কিন্তু কপালে ভাঁজ পড়লো দুজনের - সমুদ্র বোস এবং অনিল গঙ্গোপাধ্যায়ের। স্বদেশ পত্রিকায় অনিলবাবুর ধারাবাহিকের লাস্ট পর্বগুলো মোটেও জমে নি। ফ্যানদের ফোন আসছে, চিঠি আসছে। আবার সেই গতানুগতিক লেখায় ফিরে গেছেন তিনি। বারবার ডাকা সত্বেও আসছে না শানু; বউয়ের শরীর খারাপ ইত্যাদি নানা অছিলায় এড়িয়ে যাচ্ছে। বইপড়ায় কোনো খবরই চাপা থাকে না। পানুবাবুর অফিসে ঢুকতে-বেরোতে দেখা গেছে শানুকে। তার পাবলিকেশনের নতুন দুটো বই যোগাড় করলেন সমুদ্র বোস। নীলকন্ঠ রচিত “জঙ্গলের দিনরাত্রি” এবং “হঠাৎ ইরার জন্য”।
শিউরে উঠলেন সমুদ্র; এতো মনে হচ্ছে অনিলের লেখার জেরক্স কপি। দুইয়ে-দুইয়ে এক করে ফেললেন বুদ্ধিমান সমুদ্রবাবু। চিন্তা করলেন একটু। কপিরাইট আইনে ফেলবেন? না, তাহলে প্রচার পেয়ে যাবে। তার থেকে সরাসরি পেটে লাথি মারা যাক। প্রথমে স্বদেশ পত্রিকার পরবর্তী সংখ্যার প্রচ্ছদ কাহিনী করলেন বাংলা ভাষায় অশ্লীল সাহিত্য। অনিলবাবু এবং আরো কয়েকজনকে দিয়ে অশ্লীল সাহিত্যের বাড়বাড়ন্ত এবং সমাজে তার কুফল নিয়ে প্রবন্ধ লেখালেন। কয়েকজন পেটোয়া বুদ্ধিজীবি এবং রাজনৈতিক নেতার ইন্টারভিউ ছাপালেন। তারপর পাবলিকেশন গ্রুপের চেয়ারম্যান শৌভিক সরকারকে অনুরোধ করলেন ব্যাপারটার সম্পর্কে ব্যবস্থা নিতে। তাকে বোঝালেন এইসব অশ্লীল সাহিত্যের জন্যই তার পত্রিকা এবং গল্প-উপন্যাসের বইগুলোর কাটতি কমছে।
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
poka 64
চমৎকার কাহিনি অসাধারণ তার বিন্যাস
আমরা পেতে যাচ্ছি দারুন এক উপন্যাস
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
পঞ্চদশ পর্ব
শৌভিক সরকারকে যারা চেনেন না, তাদের অনুরোধ করবো, আমার “সেক্টর ফাইভের সেক্স” লেখাটি পড়ে দেখতে, একটা হালকা আভাস পেলেও পেতে পারেন। তবে সাথে সাথে এটাও বলবো যে ওখানে যেটুকু জানতে পারবেন, সেটা জলের উপরে হিমশৈলের যেটুকু ভেসে থাকে, সেইটুকু মাত্র। ওনার গোটা চরিত্রটা আমিও জানি না। যারা জানেন, তারা বলেন, “তুমি কি জিনিষ গুরু আমিই জানি, আর কেউ জানে না”। আমি যেটুকু জানি, তাই দিয়েই বিমল মিত্রের “কড়ি দিয়ে কিনলাম”-এর মতো বৃহদাকার উপন্যাস লেখা যায়। কিন্তু এই প্রতিবেদনের নায়ক শৌভিক সরকার নন। তাই সংক্ষেপে বলি, দুষ্টু লোকে বলে, একশো তিরাশি পিস শকুন এবং দুশো এগারো পিস ভাম মরলে, তাদের মলদ্বারের মাংস দিয়ে এক পিস শৌভিক সরকার তেরী হয়। ওনার শ্বেতশুভ্র চুল-গোঁফ-দাড়ি এবং ধুতি-পাঞ্জাবীর পিছনে কতো যে পাপ এবং ব্যভিচারের কালিমা লুকিয়ে আছে তা বোধহয় শয়তানেরও হিসাবের বাইরে।
অশ্লীল সাহিত্যের বিরুদ্ধে স্বদেশ পত্রিকার সংখ্যাটি শান্তনুর হাতেও এসেছিলো। অনিল গঙ্গোপাধ্যায়, পূর্ণেন্দু মুখোপাধ্যায়, অমরেশ মজুমদার ইত্যাদিদের লেখাগুলো পড়ে সে কমন সেন্স থেকেই বুঝতে পেরেছিলো আক্রমণের তীর কার দিকে। অবাক হয়েছিলো এদের ভন্ডামি দেখে। “মঙ্গলসন্ধ্যা” নামে এদের সাপ্তাহিক গেট টুগেদারে কি ধরনের নোংরামি হয় তা সে নিজের চোখে দেখেছে। দু-চারটে বোতল উড়ে যাওয়ার পর গাঁজা-মারিজুয়ানা-হাসিস-চরসের চাষ হয়। আর তারপর কে কার বউ আর কে কার ভাতার বোঝা মুশকিল হয়ে যায়। একজন আধবুড়ী মহিলা সাহিত্যিক, দেবমিতা রায়সেন, যিনি নাকি এক বিশ্ববিখ্যাত অর্থনীতিবিদের ডিভোর্সি, তার বেলেল্লাপানা ছিলো দেখার মতো। ঘন ঘন সিগারেট খাওয়া এই মহিলা, অনিল-পূর্ণেন্দু-অমরেশদের সঙ্গে লদকা-লদকি তো করতেনই, হাঁটুর বয়সী ছোকরা কবি-লেখকদেরও ছাড়তেন না। এছাড়া ছিলো কিছু নামযশপ্রার্থী উঠতি মহিলা কবি এবং কিছু বড়লোকের সুন্দরী ইয়াং বউ, যারা এইসব নামজাদা কবি-সাহিত্যিকদের সঙ্গে গা ঘষাঘষি করে, সাংস্কূতিক বলে নাম কিনতে চান। এইসব মহিলাদের সঙ্গে নিভৃতে কাব্য-সংস্কৃতির চর্চার মধ্যে মাঝেমধ্যেই অসাবধানতাবশতঃ এনারা অন্তঃস্বত্তা হয়ে পড়তেন, দু-পক্ষের গোপন সমঝোতায় পেট খসিয়ে আবার সংস্কৃতিচর্চায় মগ্ন হয়ে যেতেন। ব্যক্তিগত জীবন যাদের অশ্লীলতার পাঁকে পরিপূর্ণ, তারা সেই পাঁকে কি ভাবে ঢিল ছুঁড়তে পারে, সেটাই শান্তনুর বোধগম্য হয় না।
ব্যক্তিগত জীবনে অশ্লীলতার মতোই অশ্লীল সাহিত্যও শৌভিকবাবুর খুব প্রিয়। দেশবিদেশের অশ্লীল সাহিত্য তিনি পড়ে থাকেন। নীলকন্ঠ নামে এক নতুন লেখকের লেখাও তার হাতে এসেছে। খুব সাবলীল লেখা। একটা নিটোল স্টোরিলাইন আছে, টানটান উত্তেজনা, চরিত্রগুলো বাস্তব থেকে উঠে এসেছে, ঠাঁসবুনোট রচনা। অনেকটা অনিলের রচনাশৈলী। প্রথমে তো ভেবেছিলেন, অনিলই নাম ভাঁড়িয়ে লিখছে। পরে সমুদ্র বোসের কাছ থেকে জানতে পারলেন, অনিলের স্টোরি সাপ্লায়ার একটি ছোকরার কীর্তি এইসব। ভাল লেগেছিলো তার; অনিল-পূর্ণেন্দু-অমরেশদের সঙ্গেই বাংলা সাহিত্য শেষ হয়ে যাবে না। নতুন প্রতিভা তৈরী হচ্ছে। ছেলেটি এখন হয়তো পয়সার জন্য এসব কাজ করছে, কিন্তু এর মধ্যে সেই আগুন আছে, যা আগামীদিনে মূল সাহিত্যধারায় তাকে প্রতিষ্ঠিত করবেই। ভেবেছিলেন ছোকরাকে ডেকে আলাপ করবেন, একটা লিফ্ট দেবেন, যেভাবে তার বাবা বীতশোক সরকার লিফ্ট দিয়েছিলেন বাংলা সাহিত্যের দিকপাল অমরেশ বসুকে। যার বিতর্কিত উপন্যাস ‘শুঁয়োপোকা’ এবং ‘গহ্বর’কে এ্যাডাল্ট বাংলা সাহিত্যের মাইলস্টোন হিসাবে ধরা হয়। কিন্তু সমুদ্রের কাছ থেকে যখন তিনি শুনলেন এর জন্য অনিলের গপ্পো মার খাচ্ছে এবং পরোক্ষে তার ব্যাবসায় আ্যফেক্ট করছে, তখন তিনি নড়েচড়ে বসলেন।
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
poka 64
চমৎকার লেখনি দাদা
সাবলিল ভঙ্গি
চালিয়ে যাও সাথে আছি
হয়ে তোমার সঙ্গি
Posts: 269
Threads: 0
Likes Received: 103 in 84 posts
Likes Given: 2,099
Joined: Mar 2020
Reputation:
2
Onyo rokom er lekha eta dada!!
Khub bhalo cholchhe!
Post korte thakun!!
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
ষোড়শ পর্ব
কথায় বলে “বাঘে ছুঁলে আঠেরো ঘা, পুলিশে ছুঁলে ছত্রিশ ঘা”; আর শৌভিক সরকার ছুঁলে যে কয় ঘা, সেটা যে ঘা খাচ্ছে, সে গুনে শেষ করতে পারবে না, তার আগেই ঘা খেতে খেতে অচৈতন্য হয়ে যাবে। ব্যবসার ক্ষেত্রে সরকারবাবু নিজের ভাইকেও রেয়াৎ করেন না। সেই তিনি যখন দেখলেন, এই ছোকরার জন্য তার পেটে লাথি পড়বার যোগাড়, তখন তিনি কলকাঠি নাড়ানো শুরু করলেন। থানা-পুলিশ-প্রশাসন তার আন্ডারওয়্যারের হিপপকেটে থাকে।
জন্মসূত্রে পদবী সরকার হওয়ার জন্যই বোধহয় তার মনে একটা ধারনা জন্মে গিয়েছিলো যে, মসনদে লাল-সবজ-গেরুয়া যে সরকারই থাকুক, এই রাজ্যের আসলি সরকার তিনি-ই। রাজনীতি থেকে চলচ্চিত্র, সাহিত্য থেকে ক্রীড়া – কে উঠবে, কে নামবে, কার নামে জয়ধ্বনি হবে, আর নামে পাবলিক দুয়ো দেবে, এটা ঠিক করবেন তিনি। যে ইস্যুতে তিনি বোকা জনতাকে নাচাতে চাইবেন, জনতা সেই ইস্যুতেই নাচবে। কখন তিনি পানুসাহিত্যকে মডার্ন প্রগ্রেসিভ সাহিত্য আখ্যা দিয়ে গৌরবান্বিত করবেন। আবার কখনো তাকে অশ্লীলতার তকমা দিয়ে পাবলিক খেপাবেন।
এহেন সরকারবাবুর ক্ষমতার কাছে প্রকাশক পানু দে ছিলেন নিতান্তই নাদান। দু-নম্বরি ব্যাবসা চালানোর জন্য পুলিশ-প্রশাসনকে হাতে তিনি রাখতেন, তবে তা নিতান্তই লোকাল লেভেলে। ফলে পানুবাবুর সম্বল যদি ছিলো বোড়ের চাল, সরকারবাবু মন্ত্রী বেড়ে খেলে দিলেন; আর তাতেই কিস্তিমাত হলেন পানুবাবু। নিজের ছাপাখানায় শান্তনুর তৃতীয় উপন্যাসের প্রথম সংস্করণের মুদ্রিত এগারোশো বইসহ, ইন্ডিয়ান পেনাল কোডের ২৯২ ধারায় গ্রেপ্তার হলেন তিনি। এবং তার জবানবন্দী অনুযায়ী নিজের বাড়িতে তিনটি উপন্যাসের পান্ডুলিপি এবং চতুর্থ উপন্যাসের খসড়া লেখাসমেত, ওই একই ধারায় গ্রেপ্তার হলো শানু।
দিনটা ছিলো মঙ্গলবার; চরম অমঙ্গল ডেকে নিয়ে আসলো শান্তনু-সুচরিতার জীবনে। তরঙ্গায়িত জীবন-সাগরে নিজেদের সংসারের ছোট্ট ডিঙ্গিনৌকাটা কোনোরকমে সামলে বাইছিলো দুইজনে, শৌভিক-সমুদ্র-অনিল ত্রয়ী সুনামির মতো এসে সেই নৌকাটা ডুবিয়ে দিলো। সেদিন সন্ধ্যায় মিলনবাসরে অনিলবাবু “অমানুষের” পাঁইট একটা এক্সট্রা পেঁদিয়েছিলেন কিনা, কিংবা মারিজুয়ানার ধুমকি আরেকটু বেশী করেছিলেন কিনা, অথবা দেবমিতা রায়সেনের ঝোলা চুঁচি আরো নির্মমভাবে টিপে গোড়ালি অবধি ঝুলিয়ে দিয়েছিলেন কিনা, সে খবর এই অধম কলমচির জানা নেই।
শুধু এইটুকু জানা আছে, শানুকে হাতকড়া পড়িয়ে প্রিজনভ্যানে তোলার পর থেকেই, বাড়িওয়ালা এবং তার স্ত্রী অকথ্য গালিগালাজ শুরু করেন সুচির উদ্দেশ্যে। নিঃশব্দে কাঁদতে কাঁদতে তাদের সমস্ত বাক্যবাণ সহ্য করতে লাগলো সুচি। রাতের দিকে বাড়িওয়ালার বড়ো ছেলে রমেন, যার নজর ছিলো সুচির ডবকা শরীরটার উপর; কাজের শেষে ফ্যাক্টরি থেকে ঈষৎ মদ্যপান করে ফিরে, সব শুনে সুচির চুলের মুঠি ধরে, হিড়হিড় করে টেনে বার করে দিতে চাইলো তাকে। পিছল কলতলায় পা পিছলে পড়ে গেলো সুচি। তার তখন ন’মাস চলছে। এখন-তখন অবস্থা। ওই নোংরা কলতলার অস্বাস্থ্যকর পরিবেশে একরাশ রক্তপাতের মধ্যে প্রসব করলো সে। জন্ম হলো আমার কাহিনীর নায়িকা ঝুমকোলতার, যাকে আদর করে সবাই ঝুম বলে ডাকে।
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
poka 64
এমন সময় এলো ঝুম
কপালে নেই বাপের চুম
Posts: 268
Threads: 15
Likes Received: 137 in 95 posts
Likes Given: 44
Joined: Apr 2020
Reputation:
12
bhaoli choche. tobe sector fiver er galpota abar porte chai .kamdev baba kothai gelen bhai , nijeke lukie rakhben na.
•
Posts: 10
Threads: 0
Likes Received: 4 in 4 posts
Likes Given: 77
Joined: Sep 2021
Reputation:
0
বেশ ভালোই এগুচ্ছে কাহিনীটা, দেখা যাক পরবর্তীতে কি হয়...
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
এরপরের দুটো পর্ব ( ১৭ এবং ১৮ ) ডিলিট করে দেওয়া হয়েছিল , খুব সম্ভবত কোনো রাজনৈতিক ব্যাপার নিয়ে কিছু উল্লেখ থাকায় , ঠিক মনে নেই এখন ....
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
উনবিংশ পর্ব
নাগরিক কমিটি একটি হাঁসজারু টাইপের বস্তু।
হাঁস ছিল, সজারু, কেমনে তা জানি না,
হয়ে গেল হাঁসজারু, ব্যকরণ মানি না।।
“ধর্মেও আছি, জিরাফেও আছি” টাইপের এই মালটি পার্টির এক উঁচুদরের নেতার মস্তিস্কপ্রসূত। তিরুচেরাপল্লিতে হওয়া এক পার্টি কংগ্রেসে তিনি এক দলিল পেশ করেন, যাতে তিনি দেখান যে পার্টির সদস্য এবং কর্মীর বাইরেও সমাজের বিভিন্ন স্তরে এমন অনেক লোক আছেন যারা পার্টিদরদী বা যাদের পার্টিমনস্ক বানানো যায়। এদেরকে এক আপাতদৃষ্টিতে অরাজনৈতিক মঞ্চে একত্রিত করে, রাশটা পার্টি নেতৃত্বের হাতের মুঠোয় রেখে পার্টি বেস বাড়ানো যায়। এতে পার্টির ভোটব্যঙ্ক যেমন বাড়বে, তেমনই যে কোনো আন্দোলনে লোক যোগাড় করা সহজ হবে। পার্টির কোর ডোমেনে এদের আনা যাবে না, কারণ অনেক ত্যাগতিতিক্ষার পর পার্টির সদস্যপদ অর্জন করা যায়, (যদিও দুষ্টুলোকেরা বলে যেখানে সেখানে মূত্রত্যাগ, মলত্যাগ এবং বীর্য্যত্যাগ ছাড়া তাদের পার্টির লোকেরা আর কিছুই ত্যাগ করেন না), কিন্তু তাদের আউটার অরবিটে রাখা যেতেই পারে। এরা দুর্গাপূজাও করবে, আবার নিকারাগুয়ায় মার্কিন হামলার বিরুদ্ধে পথসভাও করবে। যেভাবে যতোটা জনসংযোগ বাড়ানো যায় আর কি।
তার এই কিম্ভুত-কিমাকার দলিল পার্টি কংগ্রেসে প্রভূত প্রশংসা পেলো এবং সর্বসম্মতিক্রমে গৃহীত হলো। তারই ফসল এলাকায় এলাকায় ক্লাব সমন্বয় সমিতি এবং ওয়ার্ডে ওয়ার্ডে নাগরিক কমিটি। এই নাগরিক কমিটির মুখ হিসাবে ব্যবহৃত হতেন এলাকার কিছু প্রতিষ্ঠিত ব্যক্তি, যদিও ব্যাকগ্রাউন্ডে থাকতেন লাল্টুর মতো কিছু নেতা এবং এই নাগরিক কমিটি-ফমিটি পার্টির অঙ্গুলিহেলনেই চালিত হতো। ভোটের সময়, এরা পার্টিকর্মীদের মতো প্রত্যক্ষভাবে নয়, ইনিয়ে-বিনিয়ে পার্টির জন্য ভোটভিক্ষা করতেন। এইসব নাগরিক কমিটির সদস্যরা পার্টির ছদ্মবেশী এজেন্ট হিসাবে কাজ করতেন। ফলে পার্টি যেমন উপকৃত হতো, এইসব সদস্যরাও বিনিময়ে উপকৃতহতেন। এলাকায় রংফাটে ঘুরতেন, কোনরকম ঝুটঝামেলায় জড়িয়ে পড়লেও, এদের গায়ে আঁচ অবধি লাগতো না। এককথায় পার্টির সদস্য না হয়েও, পার্টির ছত্রছায়ায় থেকে, প্রায় পার্টি-সদস্যদের মতোই সূযোগসুবিধা ভোগ করতেন। তবে সমাজের সেইসব শিক্ষিত এবং বিশিষ্ট ব্যক্তিরাই এইসব কমিটির উচ্চপদে থাকতেন যাদের কোনো কলঙ্ক আছে এবং সেই কলঙ্ক তারা পার্টির পতাকা মুড়িয়ে লুকিয়ে রাখতেন। যেমন এই ওয়ার্ডের নাগরিক কমিটির সভাপতি রিটায়ার্ড প্রফেসর রতিকান্ত দেবশর্মা, যাকে ছাত্ররা আরকেডিএস বলেই উল্লেখ করতো।
প্রফেসর রতিকান্ত দেবশর্মা ছিলেন মাধবপুর বিশ্ববিদ্যালয়ের দর্শনশাষ্ত্রের নামজাদা অধ্যাপক। দর্শনের মতো বিষয় সাধারনত মেয়েরাই পড়তে আসতো। কোনোরকমে বিএ পাশ করে বিয়ের পিঁড়িতে বসাই ছিলো তাদের উদ্দেশ্য। আর এর জন্য দর্শনের মতো সহজ বিষয় আর হয় না। বিশেষ করে আরকেডিএসের মতো শিক্ষক যদি থাকেন; যিনি বিশেষ করে ছাত্রীদের সাহায্য করার জন্য সদাতৎপর; তবে অবশ্যই গুরুদক্ষিণার বিনিময়ে। তবে আরকেডিএসের দক্ষিণা ছিলো একটু ভিন্ন ধরনের। ছাত্রীদের মধ্যে যেগুলি সুন্দরী এবং স্বাস্থ্যবতী, তাদের তিনি অফপিরিয়ডে নিজের চেম্বারে এক এক করে ডেকে স্পেশাল ক্লাশ নিতেন।
এই স্পেশাল ক্লাশে দর্শনচর্চা কম এবং কামজ আকর্ষনের চর্চা বেশী হতো। দার্শনিক আলবেয়ার কামুর সম্পর্কে আলোচনার বদলে কামশাষ্ত্রের চৌষট্টি কলার প্র্যাকটিকাল ক্লাশ নিতে রতিকান্তবাবু বেশী উৎসাহী ছিলেন। মুষ্টিমেয় কয়েকএকজন ছাড়া বেশীরভাগ ছাত্রীরই এই ব্যাপারে কোনো অনাগ্রহ ছিল না। স্যারের ক্লাশও করতে হবে না, বয়ফ্রেন্ডের সাথে চুটিয়ে প্রেম করা যাবে, আবার ফুল আ্যটেন্ডান্সও পাওয়া যাবে। এর সাথে সাথে স্যারের কাছ থেকে পরীক্ষার প্রশ্নও জানা যাবে। তার বদলে, স্যারকে যদি একটু-আধটু দেহদান করতে হয়, তাতে আপত্তি কি? সহজে পাশ করার জন্য এর থেকে সহজতর পথ আর আছে না কি। সাধারনত সিনিয়ার মেয়েরা, যারা স্যরের সেবা করে উপকৃত হয়েছে, তারাই জুনিয়ার বোনদের এই টিপস দিয়ে দিতো।
ফলে আরকেডিএসের রেগুলার ক্লাশে আ্যটেন্ডান্স কম হলেও তার চেম্বারের স্পেশাল ক্লাশে ডবকা ছুঁড়িদের আনাগোনা লেগেই থাকতো। যে সামান্য কয়েকজন ছাত্রী, যারা স্পেশাল ক্লাশ আ্যটেন্ড করতে রাজী হতো না এবং হাতেগোনা কয়েকটি ছেলে, যারা রেগুলার ক্লাশ করতো, তারা ক্লাশই করে যেতো, নোটই নিয়ে যেতো, পড়াশুনাই করে যেতো, কিন্তু ভালো রেজাল্ট করা আর তাদের হতো না। সেবার মধুক্ষরা বলে যে মেয়েটি রতিকান্তবাবুর পেপার এপিস্টেমোলজিতে অলটাইম রেকর্ড মার্ক্স পেয়েছিলো, শোনা যায় তার পায়ূ-ছিদ্রের ব্যস তিনি আধা ইঞ্চি বাড়িয়ে দিয়েছিলেন। পড়াশুনার ব্যাপারে মধুক্ষরার খুব একটা একাগ্রতা না থাকলেও, রতিকলায় তার ঐকান্তিকতার কোনো খামতি ছিলো না। অধ্যয়নের অধ্যাবসায়ের অভাব সে মিটিয়ে দিতো কামক্রীড়ায় তার নিপুণতা, কুশলতা এবং অভিনিবেশের দ্বারা।
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
বিংশতি পর্ব
রতিকান্তবাবু ছিলেন “ম্যান অফ প্রিন্সিপ্যাল”। কখনো কোনো কুমারীর কৌমার্য্যহরণ করতেন না তিনি। কাউকে জোর করে ;.,ও করতেন না। তার স্টুডেন্টরা ছিল তার কাছে সন্তানের মতো, সুতরাং তাদের তো কৌমার্য্যহরণ বা ;.,ের তো প্রশ্নই ওঠে না। অবিবাহিত ছাত্রীদের সঙ্গে তিনি যোনিসঙ্গম তো করতেনই না, এমন কি স্তনমর্দন বা স্তনপেষণও করতেন না। সন্তানসমা ছাত্রীদের সুকোমল স্তনের আড় ভেঙ্গে যাক, বা তাদের সতীচ্ছদ ছিন্ন হোক, তা’ রতিকান্ত চাইতেন না। যে নারী তার কাছে ধরা দিতো, তার রতিরস তিনি উপভোগ করতেন; তার সম্পূর্ণ সম্মতিতে এবং তার কোনো শারীরিক ক্ষতি না করে।
সুস্নেহা চৌধুরি বলে তার এক ছাত্রী, যার কচি ডাবের মতো টাইট স্তনযুগলের জন্য সে বিশ্ববিদ্যালয়ে বিখ্যাত ছিল, সে নিজেই চাইতো স্যার তার বুকদুটোকে একটু আদর করুন, তাকেও তিনি সম্পূর্ণ সন্তুষ্ট করতেন না। একটা চুঁচির বোঁটায় জিভ বুলিয়ে, অন্য চুঁচির বোঁটা দু’আঙ্গুলের ফাঁকে একটু চুমকুড়ি কেটে দিয়েই ছেড়ে দিতেন তিনি। উত্তেজনায় স্ফীত হয়ে যাওয়া বৃন্তসহ সুস্নেহার পয়োধরা চাইতো, স্যার একটু জোরে জোরে টিপুন, কামড়ে খেয়ে ফেলুন, কিন্তু সেই কাজ রতিকান্তের নীতিবিরুদ্ধ। যে ছাত্রী তার স্পেশাল ক্লাশ করতে আগ্রহী হতো, তাদের দিয়ে নিজের লিঙ্গচোষণ করিয়ে এবং তাদের যোনিলেহন করেই, আ্যটেন্ডান্সে ফুল মার্ক্স এবং পাশ করার মতো কোয়েশ্চেন বলে দিতেন।
বেশীরভাগ ছাত্রী এটাই চাইতো। কোনোরকমে গ্র্যাজুয়েট হয়েই কারো গলায় লটকে পড়া। তার জন্য মাসে দু’একদিন স্যারের স্পেশাল ক্লাশ করেও, মাইয়ের আড় না ভাঙ্গিয়ে, আচোদা গুদ কামিয়ে, তারা ফুলশয্যার দিন পতিদেবের কাছে সতীত্বের পরীক্ষায় ফুল মার্ক্স পেয়ে যেতো। দু’চারটে বয়ফ্রেন্ডের সাথে পার্কে, ঝোপঝাড়ে চুমাচাট্টি, নুনুধরা, মাইটেপানো, গুদ ছানাছানি করলেও, আজ থেকে বছর পঁচিশ আগে, আ্যভারেজ মধ্যবিও বাঙালী ঘরের মেয়েরা বয়ফ্রেন্ডের কাছে গুদ মেলে ধরতো না। কিন্তু স্যার যদি চাইতেন, পরীক্ষায় পাশ করার জন্য তাঁর কাছে তো খুলে দিতেই হতো। তাই ফুলশয্যার রাতে যখন তারা নিজেদের অক্ষতযোনি স্বামীকে উপহার দিতে পারতো এবং তাদের স্বামীরা স্ত্রীদের কৌমার্য্যহরণ করে চরম পরিতৃপ্তি লাভ করতো, এই ভেবে যে তার সতীসাবিত্রী স্ত্রী পেয়েছে, তখন আরকেডিএসের ছাত্রী হাস্নুহেনা, মঞ্জিরা, বিদগ্ধা, নুপুর, রাইকিশোরীরা মনে মনে স্যারকে ধন্যবাদ জানাতে জানাতে জীবনের প্রথম যোনিসঙ্গমের পর সতীচ্ছদহীনা হয়ে, কোমরে মোচড় দিয়ে, পাছা তুলে তুলে রাগমোচন করতো।
বীর্য্যস্থালনের পর পরিতৃপ্ত এবং পরিশ্রান্ত স্বামীরা যখন তাদের ঘামে ভেজা শরীর নিয়ে তাদের স্ত্রীদের ওপর কেলিয়ে পড়তো, তখন তাদের সমপরিমান পরিতৃপ্ত স্ত্রীরা (আরকেডিএসের প্রিয় ছাত্রীরা), কখনো সখনো ভুল করে তাদের স্বামীদের কানে কানে ফিসফিস করে বলতো, “আই লাভ ইউ স্যার।“ মূহূর্তে ভুল বুঝতে পেরে তারা জিভ কামড়াতো। তাদের স্বামীরা সাধারনতঃ সেই ভুল ধরার মতো অবস্থায় থাকতো না। যদি বা কেউ ধরেও ফেলতো, তাদের বুদ্ধিমতি স্ত্রীরা এই বলে সামাল দিতো, “ওগো, তুমিই তো আমার স্যার, তুমিই তো আমার কামবিদ্যার শিক্ষক, আমার যৌনঅভিজ্ঞতার গুরু।“ সদ্য কুমারীর গুদের সিল ভাঙ্গার আনন্দে পুরুষ এতোই আত্মমগ্ন থাকতো, যে নারীর ছলনা সে বুঝতেই পারতো না। তার সমস্ত বিচারবুদ্ধি তখন লিঙ্গ দ্বারা বাহিত হয়ে অন্ডকোষদুটি নিঃশেষিত করে জমা হয়েছে কুমারীর সদ্য সিলভাঙ্গা যোনিতে।
আর একটু যারা বেশী নম্বর চাইতো, তাদের তিনি শনি-রবিবার ডেকে নিতেন তার সুভাষগ্রামের বাগানবাড়ীতে। আঠেরো কাঠার উপরে রতিকান্তবাবুর এই বাগানবাড়ী ছিলোই বড়োই মনোরম পরিবেশে। কলকাতার লাগোয়া, যাতায়াতের অসুবিধা নেই, অথচ নির্ভেজাল প্রাকৃতিক পরিবেশ। আউটহাউসের বেডরুমে এসি লাগানো, সঙ্গে বাথটব এবং মডার্ন গ্যাজেট সহ আ্যটাচ্ড টয়লেট। আউটহাউসের চারপাশে ফুলের বাগান, পাশে চারকাঠার উপর বাঁধানো পুস্করিণী, একটু দুরে বট, অশ্বথ, নিম, আম,জাম, কাঁঠাল, পেয়ারা, বাতাবী লেবুর গাছে ভর্তি। পাখির কলকাকলি, গাছের সুশীতল ছায়া – মন এমনিতেই রোম্যান্টিক হয়ে যায়।
এই বাগানবাড়ীতে আরকেডিএস তার সুপার স্পেশাল ক্লাশ নিতেন। সাধারনতঃ তার অধীনে গবেষণারত ছাত্রীরাই এখানে আমন্ত্রণ পেতো। সুন্দরী এবং সুঠাম দৈহিক গঠনশৈলীর অধিকারিণী না হলে তার আন্ডারে রিসার্চ করার সূযোগ পেতো না কোনো ছাত্রী। তবে দু’চারজন আন্ডারগ্র্যাজুয়েট এবং পোস্টগ্র্যাজুয়েট ছাত্রী, যাদের একটু বেশী নম্বর চাই, এবং অপরূপা সুন্দরী এবং মারকাটারি ফিগারের মালকিন, তারাও এই বিরল সৌভাগ্য লাভ করতো। এই বাগানবাড়িতে এসেছে স্যারের অন্যতম প্রিয় ছাত্রী হাস্নুহেনা, মঞ্জিরা, বিদগ্ধা, নুপুর, রাইকিশোরী এবং আরো অনেকে। এখানে এসে তারা নিজেদের যোনি অক্ষুন্ন রেখে, উল্টানো তানপুরার মতো গুরুনিতম্ব রতিকান্তবাবুর কাছে নিবেদন করেছে এবং তার বদলে হাই সেকেন্ড ক্লাশ বা ফার্সটক্লাশ পেয়ে গ্র্যাজুয়েট বা পোস্ট গ্র্যাজুয়েট হয়েছে।
রতিকান্তবাবুর এই বাগানবাড়ী নিয়ে আমার পরবর্তীকালে একটি কাহিনী লেখার ইচ্ছে আছে; তাই এখানে আর কিছু লিখলাম না; শুধু এইটুকু লিখেই এই অধ্যায়ের ইতি টানলাম যে, বহু নারীর প্রথমবার গাঁড় ফাটানোর সাক্ষী এই বাগানবাড়ি, যার মাটিতে মিশে আছে তাদের পোঁদনিঃসৃত রক্ত, এবং বাতাসে মিশে আছে প্রথম পায়ূদ্বার উৎপাটনের সময়ের ব্যথামিশ্রিত শীৎকার।
মধুক্ষরার কেসটা অবশ্য ছিলো অলগ কিসিমের। এর পরের পর্বে মধুক্ষরার মধুক্ষরণ।।
Posts: 669
Threads: 6
Likes Received: 1,355 in 378 posts
Likes Given: 82
Joined: Aug 2021
Reputation:
103
দাদা, আপনার সাথে কিছু কথা। এই সব গল্প গুলো কি আপনার লেখা নাকি কালেক্ট করা জানাবেন...আপনি এত গল্প লিখেন কিভাবে..
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
(08-10-2021, 02:02 PM)ambrox33 Wrote: দাদা, আপনার সাথে কিছু কথা। এই সব গল্প গুলো কি আপনার লেখা নাকি কালেক্ট করা জানাবেন...আপনি এত গল্প লিখেন কিভাবে..
কোনোটাই আমার লেখা নয় সবাই সেটা জানে এখানে ,
লেখকের নাম গল্পের সঙ্গে উল্লেখ করা থাকে ...
•
Posts: 269
Threads: 0
Likes Received: 103 in 84 posts
Likes Given: 2,099
Joined: Mar 2020
Reputation:
2
Poroborti odhyayer opekkhay roilam
•
Posts: 607
Threads: 0
Likes Received: 459 in 358 posts
Likes Given: 1,298
Joined: Apr 2019
Reputation:
28
অনেকদিন পর কামদেব এর সেই পুরোনো গল্পটা পড়ে খুব ভালো লাগলো,,, চমৎকার,,, পরের আপডেট গুলোর অপেক্ষায় আছি
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
(09-10-2021, 10:23 AM)Shoumen Wrote: অনেকদিন পর কামদেব এর সেই পুরোনো গল্পটা পড়ে খুব ভালো লাগলো,,, চমৎকার,,, পরের আপডেট গুলোর অপেক্ষায় আছি
ঠিকমতো ডাউনলোড করা যাচ্ছে না , নানারকমের বাধা আসছে ...
একটু অপেখ্যা করতে হবে l
•
Posts: 18,201
Threads: 471
Likes Received: 65,145 in 27,631 posts
Likes Given: 23,636
Joined: Feb 2019
Reputation:
3,258
ত্রয়োবিংশ পর্ব
পতঙ্গ যেমন ভাবে প্রদীপশিখার দিকে ছুটে যায়, ঠিক তেমন ভাবেই চুমকি ঝাঁপিয়ে পড়লো চুড়িজোড়ার উপরে। ঠিক এই জিনিষটাই আশা করেছিলেন রতিকান্ত। চট করে হাতটা সরিয়ে নিলেন তিনি, আর লক্ষ্যভ্রষ্ট হয়ে চুমকির ভারী বুকদুটো আছড়ে পড়লো রতিকান্তর বুকের উপর। এর পর শুরু হয়ে গেলো চুড়ি কাড়াকাড়ি খেলা। চুড়ি লক্ষ্য করে চুমকি এগোতেই, হাত সরিয়ে নেন রতিকান্ত; একবার উপরে নিয়ে যান তো পরক্ষণেই নীচে। চুমকি ডানদিকে ঝাঁপালে বাঁ দিকে চুড়ি সরিয়ে নেন রতিকান্ত। এর ফলে চুমকির মাইদুটো দলাইমলাই হতে থাকে তার শরীরে। গরম হয়ে ওঠে তার শরীর। একসময় তিনি তার কোমরের কাছে চুড়িজোড়া নিয়ে গেছেন, খপ করে হাত চেপে ধরলো চুমকি। আর হাত সরাবার উপায় নেই। রতিকান্তর মাথায় একটা দুষ্টুবুদ্ধি খেলে গেলো। হাতটাকে সামান্য উঠিয়ে চুড়িজোড়া তার উথ্থিত লিঙ্গের মধ্যে দিয়ে গলিয়ে দিলেন। তার এই শয়তানী কান্ডকারখানায় হকচকিয়ে গেলো চুমকি; এখন চুড়িদুটো তুলতে হলে চুমকিকে রতিকান্তর বাঁড়া ছুঁতেই হবে।
পিছু হটবার পাত্রী চুমকি নয়। সে যখন জেদ ধরিছে, ওই চুড়ি তার চাই-ই চাই। তার জন্যি যদি বুড়োর বাঁড়ায় হাত দিতি হয়, তাই-ই সই। লজ্জা-ঘিন্না সরায় রাখি, যেমনি সে হাত বাড়িয়েছে, অমনি বুড়ো বলে উঠলো, “না, না, চুমকিরানী, হাত দিয়ে নয়, মুখ দিয়ে তুলতে হবে ওটা”। বলে কি বুড়োটা, চুড়ি দেওয়ার ছলে তাকে দিয়ে চুষিয়ে নেওয়ার তাল করতিছে। বলেই উঠলো চুমকি, “তুমি মাইরি দাদু হেভ্ভী ঢ্যামনা”। রতিকান্ত মনে মনে বললেন, “ঢ্যামনামির দেখেছো কি ছিনাল মাগি? আগে তোমার ঠ্যাং চিরে, চেরায় গলাই, তারপর তোমার ভাঁড়ে ঢালবো মালাই”। মুখে মৃদু মৃদু হেসে বললেন, “সোনার ভরি কতো করে জানো, চুমকিসোনা? চুড়ি পেতে গেলে মুখ লাগাতেই হবে। নইলে যেখানকার জিনিষ সেখানেই থাক”। বুড়াটা পাক্কা হারামির হাতবাস্কো। কিন্তু সেও হলো কলুপাড়া বস্তির টপ ছিনাল চুমকি। এরকম কত্তো ধনে সে বিয়ের আগে এবং পরে মুখ লগাইছে। ধনচোষা যে ইস্কুলে শেখায়, সেখানকার সে ছিল হেড দিদিমনি। সোনা তার চোখি লাগি গেছে, তার জন্য সে মুখ কেনো, ঠ্যাং ফাঁক করতিও রাজি।
মুখটাকে ঝুঁকিয়ে রতিকান্তর কোমরের কাছে নিয়ে যেতেই, পাক্কা লম্পট রতিকান্ত নিজের খাড়া লিঙ্গটা ডান হাত দিয়ে ধরে তার মুখে ঢুকিয়ে দিয়ে, বা হাতে চুমকির চুলের মুঠি ধরে লিঙ্গের উপর ওঠানামা করাতে থাকে। সাথে সাথেই কোমর তুলে তুলে চুমকির মুখে মৃদু মৃদু ঠাপ দিতে থাকে। এরকমই কিছু একটা হবে ধরেই রেখেছিলো চুমকি। তার এই উনিশ বসন্তের জীবনে অনেককেই চোষণসুখ দিয়েছে সে, তার বদলে সিনেমা দেখা, দাস কেবিনে মোগলাই পরোটা বা বড়জোর সস্তার সেন্ট উপহার পেয়েছে সে, সোনার চুড়ি কখনই নয়। তাই প্রথমে একটু দোনোমোনো ভাব থাকলেও, পরে সে নিজেই আগ্রহ নিয়ে দাদুর কেলাটা চুষতে থাকে। ভেবেছিলো চুষেই মাল খালাস করিয়ে চুড়িজোড়া হাতিয়ে নেবে। কিন্তু অতো সহজে সোনার চুড়ি হাতছাড়া করার পাত্র, আর যেই হোক, রতিকান্তর মতো হাড়-হারামজাদা নন।
ম্যাক্সি পড়ে এসেছিলো চুমকি। চুড়ি কাড়াকাড়ির খেলায় ম্যাক্সি উঠে থাই অবধি চলে এসেছে। সেটাকে কোমর অবধি তুলে দিয়ে, প্যান্টিটা নামিয়ে দিতেই তার কুমড়োর মতো পোঁদটা উদলা করে দিলেন রতিকান্ত। কালো পাছাটার দাবনার উপর কিছুক্ষণ হাত বুলিয়েই, চটাস চটাস করে চড় মারতে থাকেন তিনি। পাছাটা নাড়িয়ে দিয়ে মুখে, “উফ্, কি করতিছো দাদু, ব্যাথা নাগে তো” বললেও, আসলে ভালই লাগছিলো চুমকির। সে আসলেই মর্ষকামী (masochist) । তার সোয়ামি ল্যাংচা যখন চোদনের সময় গালে-পিঠে বা পাছায় চড় মারে, তখন তার আনন্দ দ্বিগুন হয়ে যায়। দাদুকে আরও চড় মারার জন্য প্রলুব্ধ করতেই ক্রমাগত পাছা নাড়াতে থাকে সে। সেদিন কিন্তু তার এই পরোক্ষ ঈঙ্গিত রতিকান্ত ধরতে পারেন নি; বুঝেছিলেন আরো কিছুদিন বাদে, চুমকির সাথে আরো কয়েকদিন লদলদকির পরে তার যৌন আসক্তির রুপরেখাগুলো ধরতে পেরেছিলেন।
সেদিন কিন্তু রতিকান্ত চড় মারা থামিয়ে, ব্যস্ত হয়ে পড়েছিলেন যে কাজটা তার ভাল লাগে সেই কাজে। বাঁ হাতের তর্জণী পোঁদের ছ্যাঁদায় রেখে ঘষতে ঘষতে ফাটল বরাবর নামতে নামতে, চুমকির গুদের চেরায় পৌঁছে গেলেন। কালো ডুমুরের মতো ভগাঙ্কুরে আঙ্গুল ছোঁয়াতেই ক্রমঃশ বড়ো এবং কঠিন হতে লাগলো সেটা। এরপরের গন্তব্য ষাঁড়ের চোখ (bullseye) অর্থ্যাৎ যুবতির গোপনাঙ্গ। কালচে রঙের বৃহদোষ্ঠ (labia minora) ফাঁক করতেই বেরিয়ে এলো বাদামী রঙের ক্ষুদ্রোষ্ঠ (labia minora), তার ভেতরেই খয়েরী রঙের যোনিছিদ্র। রতিকান্ত তার তর্জনী সেই বিবরে ঢুকিয়ে দিলেন । কোনো বাঁধাই পেলো না আগুয়ান আঙ্গুলটি। অর্থ্যাৎ বারোভাতারি মাগী; কোনো অসুবিধা নেই রতিকান্তর, বারোভাতারের এক ভাতার হলেই তিনি খুশী। একটু ভেবে তার সাথে মধ্যমাটিও জুড়ে দিলেন তিনি। অর্থ্যাৎ একসাথে দুটি আঙ্গুল ভ্রমণ শুরু করলো চুমকির কোমলাঙ্গে। এইবার যোনির দেওয়ালের সাথে ঘর্ষণ হওয়া শুরু হতেই হিসহিসিয়ে উঠলো ছেনাল মাগী।
|