Thread Rating:
  • 24 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ST Sex (এস টি সেক্স) - কামদেব ২০১৬ রচিত
#1
কামদেব ২০১৬ ..


ওনার এই গল্পটা খুব বিখ্যাত হয়েছিল পুরোনো Xossip
অনেক লম্বা গল্পটা, ডাউনলোড চলছে এখনো ... দেখি কতটা পাওয়া যায় !!
 
শুরু করে দিলাম ...


বিধিসম্মত সতর্কীকরণ:
এই কাহিনীর সব চরিত্র কাল্পনিক
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রথম পর্ব

ল্টলেক সেক্টর ফাইভ থেকে টালিগঞ্জের করুণাময়ী অবধি একটি ভীষন জনপ্রিয় বাসরুট হলোএসটি সিক্স”, যাকে এর নিত্যযাত্রীরা আদর করেএসটি সেক্সবলে ডাকে। এইধরনের নামকরণর যথার্থতা খুঁজে পাওয়া যায় যখন অফিসটাইমে, বিশেষ করে সন্ধ্যাবেলা সল্টলেক থেকে টালিগঞ্জগামী বাসে ওয়ান এক্স নীলছবির ট্রেলার দেখা যায়। সল্টলেক সেক্টর ফাইভের ফিলিপস মোড় থেকে সামান্য দুরে রাজ্য সরকারের বাসডিপো থেকে বাসটি ছাড়ে। এই বাসডিপোর বাইরে, কতগুলি খাবারের দোকানের ঝুপড়ি আছে এবং এরপাশেই কিছু পুরনো, পরিত্যক্ত বাস দাড়িয়ে থাকে। একটু রাতের দিকে এইসব ঝুপড়ির পিছনদিকে এবং পরিত্যক্ত বাসগুলিতে টুএক্স সিনেমার শ্যুটিং হয়। আর থ্রী এক্স পর্ন! সেটা জানতে গেলে আপনাকে আর একটু অপেক্ষা করতে হবে।

এক আজব বাসরুট। অফিসটাইমে (টালিগঞ্জের করুণাময়ী থেকে সকাল সাড়ে সাতটা থেকে সাড়ে নটা এবং সল্টলেক সেক্টর ফাইভ থেকে সন্ধ্যা ছটা থেকে আটটা অবধি যে বাসগুলি ছাড়ে) এর নিত্যযাত্রী মোটামুটি ৯৯%, ফ্লাইং প্যাসেঞ্জার নেই বললেই চলে। আগেই বলেছি এই বাসরুটটি অত্যন্ত জনপ্রিয়, তাই অফিসটাইমে আক্ষরিক অর্থেই তিলধারণের জায়গা থাকে না। অনেক নিত্যযাত্রী মহিলাই এই বাসে অনেকটা পথ ঝুলে যায়। আর এই ঝুলন্ত মহিলাদের বুকে-কোমরে-পাছায় হাত দিয়ে জড়িয়ে ধরে রাখার জন্য, যাতে তারা পড়ে না যায়, সদা তৎপর একদল যুবক (যাদের বয়স ২৫ থেকে ৪০-এর মধ্যে, যাদের ওই ঝুলন্ত মেয়েরা দাদা বলে) এবং কিছু ততোটা যুবক নয় ব্যক্তি (যাদের বয়স ৪০ থেকে ৫০-এর মধ্যে, যাদের ওই ঝুলন্ত মেয়েরা কাকু বলে) ঝুলন্ত মেয়েদের রক্ষাকর্তা এইসব ব্যক্তিদের মধ্যেও তৎপরতার দিক দিয়ে, কাকুরা দাদাদের থেকে অনেকটাই এগিয়ে। একটু খেয়াল করলেই বোঝা যাবে, এই মহিলাদের যে এইভাবে ঝুলে ঝুলে যেতে হয় তারজন্যও এইসব কাকু এবং দাদারাই দায়ী; তারা এমনভাবে ভিড় করে পাদানিতে দাড়িয়ে থাকে, যাতে করে মেয়েগুলি উপরে উঠতে না পারে এবং ঝুলে যেতে বাধ্য হয়। এর ফলে এদের রক্ষার নামে এদের বুক-কোমর-পাছা ছুঁয়ে-ধরে-চটকে যাওয়া যায়।

পাদানি থেকে উঠেই যে জায়গাটা, যেখান থেকে বাসের সামনের দিকে বা পিছনের দিকে যাওয়া যায়, সেখানে ভীড় করে দাড়িয়ে থাকেন আরো কিছু ভদ্র(!)লোক, যারা পাদানিতে যাওয়ার রিস্ক নিতে রাজী নন, বা যাদের অতোটা শারিরীক ক্ষমতা নেই, কিন্তু সহযাত্রিনীর স্পর্শসুখের বখরা ছাড়তে রাজী নন।একটুকু ছোঁয়ালাগাতেও তারা বিশ্বাসী নন। বগলের তলা দিয়ে হাত গলিয়ে মাইয়ে মোচড় দেওয়া, তলপেটে হাত বোলাতে বোলাতে নাভীর গর্তে আঙ্গুলচোদা করা থেকে শুরু করে ভারী পাছার খাঁজে ল্যাওড়াটা সেটিং করে, বাসের ঝাকুনির তালে তালে ঠাপ মেরে ফ্যাদা ফেলা, সবই তাদের নিত্যনৈমিত্তিক কর্মসূচীর মধ্যেই পড়ে। যে সকল পুরুষ যাত্রীর এই রুটে অন্তঃত তিনবছর, একইসময়ের নির্দিষ্ট বাসে যাওয়ার রেকর্ড আছে এবং যাদের বয়স পয়তাল্লিশের বেশী, তারাই এই অধিক সুযোগসুবিধাপ্রাপ্ত বা হাইলি প্রিভিলেজড শ্রেণীর অন্তর্ভুক্তির দাবী করতে পারে। এই বিষয়ে যৌথ সিদ্ধান্ত নেওয়া হয় যাত্রী সহায়ক কমিটির অবৈতনিক যুগ্ম সম্পাদক জনি লিভার টুনটুনদি এবং সল্টলেক করুণাময়ী টারমিনাসের স্টার্টার যথাক্রমে লকাইদা এবং পটাং-এর দ্বারা
[+] 5 users Like ddey333's post
Like Reply
#3
দ্বিতীয় পর্ব


বকা ছুঁড়িদের লদকা পাছা এবং সেক্সি আধবুড়িদের চুস্কি পোঁদ যদি হয় এই বাসরুটের সম্পদ, তবে বোনচোদা দাদা, ভাইঝির মাইটেপা কাকা, ঝাঁটু জ্যেঠু এবং চোদু দাদুদের গরম বীর্য্য হলো এই রুটের ঐশ্বর্য্য। মহিলাদের শাড়ীতে, সালোয়ারে, স্কার্টে, মিনিতে, জিনসে ক্যাপরিতে যা ছাপ ফেলে যায়। স্বামীজী বলেছিলেন, “ওরে এসেছিস যখন, একটা দাগ রেখে যা ……..” স্বামীজীর পরামর্শ অনুযায়ী এইসব পুরুষেরা পরনারীর পোষাকে পৌরুষের নির্যাসের দাগ রেখে যান।

এই বাসরুটের খ্যাতির মুকুটে পালক হলো বাসের চালক অথবা ড্রাইভাররা। স্থলপথে গাড়ী চালালেও নিজেরা ভ্রমন করেন কেউ বায়ূপথে, কেউ বা জলপথে। পূর্ববর্ণিত ঝুপড়িগুলোর পিছনে বা পরিত্যক্ত বাসের ভিতরে বাবা বিশ্বনাথের প্রসাদ চড়িয়ে বাদাদা অবাক জলপান করে এমনজোসএসে যায় তাদের, যে তারা কলকাতার জনবহুল রাস্তায় ঢাউস আকারের সরকারী বাস চালাচ্ছেন, না ফরমূলা ওয়ানের কার রেসিং করছেন, বোঝাই মুশকিল। টাচউড কোনো বড়োসড়ো আ্যক্সিডেন্ট যে হয় না তা ওই বাবা বিশ্বনাথের কৃপা এবংদাদা আশীর্বাদ। সময়ানুবর্তিতা, অপেক্ষাকৃত কম ভাড়া এবং নারীদেহের স্পর্শসুখ ছাড়াও অফিসটাইমে তাড়াতাড়ি অফিস পৌঁছানো এবং বাড়ী ফেরাও এই রুটের জনপ্রিয়তা এবং তদ্জনিত অত্যাধিক ভীড়ের একটা বড়ো কারণ।

এই বাসরুটের বর্ণনা করতে গিয়ে যাদের কথা না বললেই নয়, তারা হলো কন্ডাকটর, যাদের হাবভাব কোনো ধর্মীয় প্রতিষ্ঠানের রেক্টরের থেকে কম কিছু নয়। এই রুটের সর্বনিম্ন ভাড়া সাত টাকা এবং সর্বোচ্চ চোদ্দ টাকা। সাত থেকে দশ টাকা ভাড়ার যাত্রী খুবই কম। সাধারনতঃ এগারো থেকে চোদ্দ টাকার প্যাসেঞ্জারই বেশী। লক্ষ্য করলে দেখা যাবে বেশীরভাগ মেয়েই দশ টাকার একটি নোট ধরিয়ে নেমে যায়। তাহলে বাকি ভাড়া কন্ডাকটর সাহেব উসুল করেন কি করে? এর একটি সহজ উপায় আছে। নামবার পথে ঠিক মাঝখানে একটি রড আছে; কন্ডাকটর একপাশে দাড়িয়ে থাকেন ওই রডে হাত রেখে।

যে সব মেয়েরা কম ভাড়া দিয়ে যেতে আগ্রহী (বেশীরভাগই তাই), তাদের কন্ডাকটর সাহেবের পাশ দিয়েই নামতে হবে এবং যে যতো টাকা কম দিচ্ছে, ততোবার চুঁচীর বোঁটাটা রডে রাখা কন্ডাকটর সাহেবের হাতে ছুঁয়ে যেতে হবে। যেমন যার ভাড়া ১১ টাকা, সে দশ টাকা দিয়ে যেতে চাইলে, একবার বোঁটা ছুঁয়ে যেতে হবে, ১২ হলে দুইবার এইভাবে। আর যদি পুরো ভাড়াটাই মকুব করাতে চায় কোনো মেয়ে, তবে তাকে তার গাড়টাকে কন্ডাকটরের ধনে সেটিং করে যেতে হবে, ততো মিনিট, যতো টাকা তার ভাড়া। যদি কন্ডাকটর সাহেবের ধন অন্য কোনো মেয়ের পাছা দ্বারা অকুপায়েড থাকে, তাহলে কোনো দাদা-কাকু-জ্যেঠু-দাদুর ধন বুক করে নিতে হবে, সেইদাদা-কাকু-জ্যেঠু-দাদুই ভাড়াটা দিয়ে দেবে। আর যদি কোনো মেয়ে পার্মানেন্টলি ফ্রি পাস পেতে চায় তবে তাকে কন্ডাকটর/ স্টার্টারের সঙ্গে মাঝে মাঝেই ঝুপড়িগুলোর পিছনে বা পরিত্যক্ত বাসের ভিতরে লুডু খেলতে যেতে হবে। এই ধরনের ফ্রি পাসের অধিকারিনী অবশ্য খুবই কম মেয়ে, যার মধ্যে একজন ঝুম, আমার এই গল্পের নায়িকা
[+] 4 users Like ddey333's post
Like Reply
#4
poka64


সুন্দর নাম ঝুম
কেড়ে নেবে কি ঘুুম
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
poka64

 
আমি এক প্যাসেন্জার
বিশাল পাছা দুদ
পেন্টির নিচে লোমে ঢাকা
রসাল একটা গুদ
ভিড়ের মাঝে পাছার খাজে
কেউবা মারে ঠাপ
কেউবা আবার সুজগ বুঝে
দুধে মারে চাপ
গাড়ি দোলে মাজা দোলে
দোলে সারা অঙ্গ
থামে গাড়ি নামি আমি
করে রস ভঙ্গ
নেমে দেখি শাড়ির ভাজে
বিশ্রি মালের গন্ধ
সয়ে গেছে এসব কিছু
আর লাগেনা মন্দ
[+] 4 users Like ddey333's post
Like Reply
#6
তৃতীয় পর্ব

এক আজব বাসরুট। এখানে কন্ডাকটররা ছেঁড়েনটিকিট; যাত্রীরা ঠেকানভাড়া (যদিও উচ্চারন করেন বাঁড়া) এই রুটের অধিকাংশ মহিলা যাত্রী কল সেন্টার বা বিপিওর টেলিকলার, অথবা বড়ো বড়ো আইটি কোম্পানিগুলোর মাস্টার রোল ডেটা এন্ট্রি অপারেটর। পুরুষ যাত্রীরা মূলতঃ এই আইটি হাবের বিভিন্ন বেসরকারি সংস্থাগুলির নিম্নগোত্রের কর্মী। এদের মাসিক আয় ছয় হাজার থেকে পনেরো হাজারের মধ্যেই ঘোরফেরা করে। আজকের দিনে এই স্বল্প আয়ে সংসার চালানো কতোটা কষ্টকর, ভূক্তভোগী মাত্রই জানেন। ফলে বাসের ভাড়া ফাঁকি দেওয়ার একটা স্বাভাবিক প্রবণতা এদের মধ্যে থাকেই।

পাঠকদের মনে নিশ্চয় প্রশ্ন উঠছে, “এই ব্যাটা কামদেব। ঢপ মারার জায়গা পাও না? সামান্য বাসের ভাড়া বাঁচানোর জন্য মহিলা যাত্রীরা সেক্সুয়াল হ্যারাসমেন্ট মেনে নেন?” ধীরে, পাঠক বন্ধু ধীরে। আপনাদের সব কৌতুহলের জবাব দেবো। প্রথমেই আপনাদের কাছে প্রশ্ন রাখি, “সল্ট লেক সেক্টর ফাইভ অর্থ্যাৎ নবদিগন্ত আজকের দিনে কিসের জন্য বিখ্যাত”? কি বললেন? আইটি হাবের জন্য? হাসালেন মশাই। পুনে-ব্যাঙ্গালুরু-নয়ডার কথা তো বাদই দিলাম, সেকেন্দ্রাবাদ বা আহমেদাবাদের আইটি হাবের কাছেও কলকাতার এই মাচ-আ্যডভার্টাইজড আইটি হাব নিতান্তই নাদান। যে মালটিন্যাশানাল কম্পানিগুলি এখনও এখান থেকে পাততাড়ি গোটান নি, তারা প্রধানত এখানকার চিপ লেবার দিয়ে কিছু রুটিন জব, কিছু ডেটা এন্ট্রির কাজ করান। সফ্টওয়্যার ডেভেলপমেন্টের কাজ হয় না বললেই চলে। কলসেন্টার এবং বিপিওগুলিও মূলতঃ সস্তার শ্রমিকের উপরেই টিঁকে আছে। সুতরাং সেক্টর ফাইভের আই টি সেক্টর যে কর্মসংস্থানের কোনো নবদিগন্ত নয়, সে কথা বলাই বাহুল্য।

হাতির দুটো দাঁত থাকে জানেন তো। এক খানে কে লিয়ে, এক দিখানে কে লিয়ে। সেক্টর ফাইভের অধিকাংশ মহিলা কর্মীদেরও সেইরকম দুটো উপার্জনের রাস্তা আছে। একটা পরিবার এবং আত্মীয় পরিজন, বন্ধুবান্ধবদের কাছে বলার জন্য, কল সেন্টার বা আইটি কোম্পানির কোনো ছোটখাটো চাকরি। অপরটি পৃথিবীর ইতিহাসের আদিমতম ব্যবসাবেশ্যাবৃত্তি। সোনাগাছি, হাড়কাটা বা ফ্রি স্কুল স্ট্রীটের পতিতাদের সঙ্গে সেক্টর ফাইভের এইসব মহিলাদের সঙ্গে পার্থক্য একটাই, যে সমাজের চোখে যদিও এরা গৃহস্থ নারী, কিন্তু কাপড় খুলতে বা শায়া তুলতে এদের তৎপরতা কোনো গণিকার থেকে কম নয়। ফলে এইসব মেয়েদের রোজগার সাদা পথে দশ/বারো হাজার হলেও, শরীরের কয়েকটি ছিদ্র নিয়মিত ভাড়া দিয়ে অনেকেরই মাসিক উপার্জন পঞ্চাশ হাজার ছাড়িয়ে যায়। আর সেই কারণেই সেক্টর ফাইভের নতুন খ্যাতি শহরের নয়া রেড লাইট এরিয়া হিসাবে।

এইসব মেয়েদের ক্লায়েন্ট জোটে কিভাবে? এইখানেই উত্তর পেয়ে যাবেন আপনার প্রশ্নের। এদের সহকর্মি এবং সহযাত্রি পুরুষ এবং বুড়িয়ে যাওয়া কিছু মহিলা এই মধ্যস্থতাকারী বা যাকে সাদা বাংলায় দালাল বলে, সেই কাজটি করে থাকেন। এর বদলে তারা কিছু কমিশন এবং বাসে বুক-পাছার স্পর্শসুখ পেয়ে থাকেন। সারা বিশ্বজুড়ে অর্থনৈতিক মন্দার ফলে মুখ থুবড়ে পড়া সফ্টওয়্যার ইন্ডাস্ট্রির উপর নির্ভরশীল মানুষদের এইভাবে খড়কুটো ধরে ভেসে থাকার চেষ্টা। কলকাতার সফিস্টিকেটেড ভোগী এবং লম্পট সমাজও আজ রেজিস্টার্ড রুপোজীবিদের থেকে মুখ ফিরিয়ে এইসব হাফ-গেরস্থ মেয়েদের উপর নজর দিয়েছে। এদের মধ্যে একটা পাশের বাড়ির মেয়ে (girl next door)-সুলভ ব্যাপার আছে, আবার চোশণ- চোদনেও এরা অতি পারদর্শিনী।

এদের নিয়ে, গার্লফ্রেন্ড সাজিয়ে নাইট ক্লাব নিয়ে যাওয়া যায়, আবার সিথিতে সিঁদুর পড়িয়ে, বউ সাজিয়ে বকখালি-গাদিয়ারা-দীঘা-মন্দারমনি যাওয়া যায়। আর যদি এক সন্ধ্যার বাসর সাজাতে চান, তাহলে সল্ট লেক, নিউ টাউন, বাইপাশের ধারের অসংখ্য খালি তো আছেই। কেয়ারটেকারকে সামান্য পয়সা দিয়েই, “আইটি ভাইটির মাধ্যমে কোনো কল-সেন্টারের কল গার্লকে কল করে নিয়ে নিজের বল দুটি চাটান এবং তার বলগুলো চুষুন। অথবা সফ্টওয়্যারের কোনো সফ্ট মেয়ের সফ্টেস্ট জায়গায় আপনার রকহার্ড জিনিষটা ঢুকিয়ে দিয়ে সফ্টলি পুশ করতে করতে তার পুসিতে আপনার দই ঝেড়ে দিন। সব মিলিয়ে কলকাতার ফুর্তিবাজদের আজ একটাই ঠিকানা - সল্ট লেক সেক্টর ফাইভ
[+] 4 users Like ddey333's post
Like Reply
#7
poka 64

পরিবেশিত হলো নিখুৎ ডাটা

জানা গেল কোথায় কোন ফুটো ফাটা
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
এই গল্পটা পড়েছিলাম ।
বিশাল গল্প ।
আমার মনে হয়েছিল যা বিষয় বস্তু আছে, তা দিয়ে স্বচ্ছন্দে তিনটে 
ভালো গল্প হয়ে যেতে পারতো ।
Like Reply
#9
নিয়মিত ভাবে কমেন্ট , লাইক অথবা রেপু না পেলে উৎসাহ হারিয়ে ফেলবো ...


ঘন্টার পর ঘন্টা ল্যাপটপ এ বসে থেকে ওয়েব আর্কাইভ থেকে ডাউনলোড করা , সব ব্যর্থ খাটনি মনে হয়  !!
Sad
Like Reply
#10
চতুর্থ পর্ব

ফিলিপস মোড় থেকে টারমিনাসের দিকে একটু এগোতে না এগোতেই বাসটা পেয়ে গেলো ঝুম। এমনিতে আজ শনিবার, বাস কম থাকে। তাছাড়া টারমিনাসে গেলেই পটাংদা ঝুপড়ির পেছনে টেনে নিয়ে যেতো। তারপর যেটা করতো, সেটাতে ঝুমের আপত্তি না থাকলেও, বিশেষ করে পটাংদা, যে তাকে এত্তো কাস্টমার দিয়েছে, কিন্তু আজ দেরী হয়ে যেতো। তাছাড়া পটাংদা যে পটাং করে ব্লাউজ ছিঁড়ে ফেলে এইটাতেই ঝুম এবং বাসের অন্য মেয়েদের আপত্তি। কি আর করবে পটাংদা, ওই জন্যই তো ওর নাম পটাং। এই নাম ওকে দিয়েছিলো এই রুটের প্রাক্তন মক্ষীরানি মিঠিদি; কে জানে কতোবার ওর ব্লাউজ ছেঁড়া গিয়েছিলো। এখন তো এমন অবস্থা যে পটাংদার পিতৃদত্ত নামটাই সবাই ভুলে গেছে। ওনার অফিসের বসেরাও এই নামেই ডাকেন, যদিও হয়তো তারা নামকরণের ইতিহাস জানেন না।

বাসটা একটু স্লো হলো আর একটা হাত ঝুমের পাছা-কোমরে বেড় দিয়ে টেনে তুললো বিশালদা। একটা কৃতজ্ঞতার হাসি ছুঁড়ে দিলো ঝুম, তার সাথে সাথেই বিশালদার বিশাল পেটে তার ভারী বুকটা একটু ছুঁইয়ে দিলো। এই রুটে এটাই দস্তুর, শুকনো ধন্যবাদ নিয়ে গোঁয়ায় গুজবে! খুব বেশী কাস্টমার দেয় না বিশালদা, কিন্তু যে কটা দেয় সলিড। বেশীরভাগই সল্টলেকের মাড়োয়ারী পার্টি, ভালো হোটেলে নিয়ে যায়, প্রচুর খাওয়ায়, মোটা টাকা দেয়, ভালো ভালো গিফ্ট দেয়। একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো ঝুমের। এই সোনালি দিনগুলো তার শেষ হয়ে যাবে আজই। এখনো বেশী ভীড় হয় নি, এসডিএফটা পার হলেই এতো ভীড় হবে যে, পোঁদ দিয়ে পাঁদ বেরোতে পারবে না।

কন্ডাকটর আছে মোটা মদন; আর ওর গাঢ়ে গাঢ় ঠেকিয়ে দাড়িয়ে আছে তিতির। খুব উড়ছে মেয়েটা। সবে মাসছয়েক হলো কোন একটা বালের কোম্পানিতে জয়েন করেছে। হাজার ছয়েক টাকা মাইনে পায়। সদ্য দুচারদিন হলো ঝাঁটু বিশে আর লোম কার্ত্তিক দুপাঁচটা খুচরো কাস্টমার দিয়েছে কি দেয় নি, এমন পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটে, মনে হয় যেনো মিয়া খলিফার মাগতুতুো বোন। যদি ঝুমের মতো বড়ো বড়ো রাজনৈতিক নেতা আর শিল্পপতিদের তলায় শুতে পারতো, তাহলে তো বোধহয় পোঙ্গাটাকে হেলিকপ্টার বানিয়ে ঘুরে বেড়াতো। পিরিয়ডসে ইউজড স্যানিটারি ন্যাপকিন দিয়েও পোঁছেনা ঝুম এইসব নেকিচুদিদের। ওদিকে যাবেই না ঝুম।

সামনের দিকে এগিয়ে গেলো সে। এই রে, ঢ্যামনা বুড়োটা সিনিয়র সিটিজেন্সের সিটে বসে তাকে দেখেই সিট ছেড়ে দিতে চাইলো। যাবে না ঝুম। তাকে বসিয়ে দিয়েই পাশে দাড়িয়ে বগলে ধন ঘসবে। খুব নোংরা লোকটা। সপ্তাহে নাকি একদিন জাঙ্গিয়া কাচে। দরজার ধারেই সিঙ্গল সিটটার পাশের রেলিংটায় পাছা ঠেকিয়ে দাড়ালো ঝুম। তার বিশাল পাছাটার তিন-চতুর্থাংশ বেরিয়ে থাকলো রেলিঙের ওপারে। আস্তে আস্তে ভীড় বাড়ত শুরু করেছে। যেই উঠছে একবার করে হাত বুলিয়ে যাচ্ছে ঝুমের লদকা পাছায়। নে খানকির ব্যাটারা, ফ্রি ফান্ডে হাত বুলিয়ে নে, আর তো বেশীদিন পাবি না। তখন ওই তিতির খানকির আমসি পাছা জুটবে।

পোঁদের দাবনাটা টিপছে দেখো সেগোমারানি, হরির নাম খাবলা খাবলা। ওই দ্যাখো আবার পোঁগার ফুঁটোয় হাত ঢুকিয়ে দিয়েছে। ঘাড় ঘুরিয়ে দেখলো ঝুম। পাঁইয়া গুরমিত। ঠিক আছে, ওকে কিছু বলবে না। অনেক বিয়ার খাইয়েছে গুরমিত। গাঢ়ের প্রতি একটু বেশীই ইনফ্যাটুয়েটেড এই সর্দারের বাচ্চা। ইন ফ্যাক্ট ঝুম প্রথম পোঁদচোদন খেয়েছিলো এই সর্দারের ল্যাওড়া দিয়েই। আ্যভারেজ লম্বা, কিন্তু মুন্ডিটা খুব বড়ো। পোঁদ ফাটিয়ে দিয়েছিলো ঝুমের, তারপর সেই রক্ত চেটে খেয়েছিলো। অনেক বেলায় ডিম টোস্ট দিয়ে লাঞ্চ করেছে ঝুম। একটু গ্যাস হয়ে গেছে। পাছার ফুঁটোয় আঙ্গুল নাড়াতেই পুক করে একটা পাঁদ বেরিয়ে গেলো
[+] 4 users Like ddey333's post
Like Reply
#11
poka 64


প্রসাদ খেলাম চেটে পুটে

মনটা দাদা নিলে লুটে
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
(27-09-2021, 07:20 PM)ddey333 Wrote: নিয়মিত ভাবে কমেন্ট , লাইক অথবা রেপু না পেলে উৎসাহ হারিয়ে ফেলবো ...


ঘন্টার পর ঘন্টা ল্যাপটপ এ বসে থেকে ওয়েব আর্কাইভ থেকে ডাউনলোড করা , সব ব্যর্থ খাটনি মনে হয়  !!
Sad

আমি কিন্তু আছি.... আপনিই ছাড়েন বলে না কিন্তু।
গল্প গুলো সত্যি ভালো। হ্যাঁ শুধু ছোট গল্প গুলো পড়ি কিন্তু সময় পেলে বড়ো গল্প গুলোও পড়বো। আপনি যদি এখানে গল্প না ছাড়তেন তাহলে Virginia bulls এর লেখা কখনো পড়তাম কি না সন্দেহ... সাথে তো অন্যান্য লেখক আছেই।

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#13
পঞ্চম পর্ব

ঠেই বাঁ দিকে কন্ডাকটারের সিঙ্গল সিটটায় বসে আছে কামদেব, আসল নাম বোধহয় দ্বীপ মুখার্জ্জী। মাকড়াটা অদ্ভুত। সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার, কোনো আলবাল প্রাইভেট কলেজ থেকে নয়; খাস যাদবপুর ইউনিভার্সিটি থেকে পাশ করা ডিগ্রী ইঞ্জিনিয়ার; কর্পোরেট সেক্টরে উচু পোস্টে চাকরি করে। কোম্পানি থেকে গাড়ীও পায়, বাড়ীতে আসা যাওয়ার জন্য। কিন্তু মাঝে মাঝেই গাড়ী ছেড়ে দিয়ে এই ভীড় এসটি সিক্স বাসে যায়। মালটা নাকি কামদেব নাম নিয়ে ইন্টারনেটে অসভ্য গল্পটল্পো লেখে। তারই রসদ জোগাড় করার জন্য এসি কার ছেড়ে এই ভীড় বাসে যায়। কানে হেডফোন (যাকে এই রুট হেডধন বলা হয়; কানে হেডফোনের এয়ারপ্লাগ গুঁজলেই বলা হয়, কানে ধন গুঁজেছে) গোঁজে না, কোনো কথা বলে না, শুধু সকলের কথাবার্তা শোনে। এই রুটে সামান্য রাখঢাক দিয়ে যৌন সুড়সুড়িমূলক আলোচনা চলে। কেউ কেউ আবার সেইটুকু আব্রু রাখারও প্রয়োজন মনে করে না। সেসব আদিরসাত্বক আলোচনা গোগ্রাসে শোনে এই মালটি, আর তাই নিয়েই নাকি গপ্পো ফাঁদে। কি লেখে কে জানে, কোনোদিন পড়ে নি ঝুম। পড়বার সময় কোথায়? সকালে ঘুম থেকে ওঠার থেকে শুরু করে, গভীর রাতে দুচোখের পাতা এক করা অবধি, একটাই চিন্তাকি করে টাকা, আরো টাকা, আরো বেশী বেশী টাকা কামানো যায়।

মেয়েবেলা থেকেই ঝুমের যে কটি উপলব্ধি হয়েছে, তার মধ্যে প্রথম যে তারা গরীব আর দ্বিতীয় যে সে একটি মেয়ে এবং তৃতীয় যে তার একটি আকর্ষণীয় শরীর আছে। এবং এই তিনটি উপলব্ধি মিলে যে মহৎ উপলব্ধির জন্ম দিলো, তা হলো, তার মতো গরীবঘরের আকর্ষণীয় শরীরের মেয়ের দেহ সহজলভ্য, যদি সে সেটাকে বুদ্ধি করে ব্যবহার না করতে পারে। যদি সতীসাবিত্রী বনে ঘোমটা দিয়ে ঘরে বসে থাকে, তাহলেও শেয়াল-কুকুররা তার মাংস ছিড়ে-খুঁড়ে খাবে। আবার যদি বাজারে নেমে খ্যামটা নাচতে শুরু করে, তাহলে তো কথাই নেই। মোৎসব শুরু হয়ে যাবে তার শরীর নিয়ে আর রিরংসার বহ্নিশিখায় পুড়ে ছাই হয়ে পড়ে থাকবে তার দেহসম্পদ। আপনা মাংসে হরিণা বৈরীখনহ না ছাড়অ ভুসুকু আহেরী।হরিণীর শত্রু হলো তার নিজের শরীরের মাংস, শিকারীরা হরিণের মাংসের লোভে বন-বাদাড় উজার করে। ঝুমও অচিরেই আবিস্কার করলো তার রুপ যৌবনই তার প্রধান শত্রু। আর প্রতিবেশী দাদা-কাকু-জ্যেঠু-দাদুদের লিপ্সাভরা দৃষ্টির আগুনে পুড়তে পুড়তেই কখন যেনো বড়ো হয়ে উঠলো ঝুম। আর তখনই বাপটা হটাৎ একদিন টপকে গেলো
[+] 4 users Like ddey333's post
Like Reply
#14
আমি নিজেও বাড়া যাদবপুরের ইঞ্জিনিয়ারিং এর মাল ...

happy Big Grin Tongue
Like Reply
#15
(27-09-2021, 08:47 PM)ddey333 Wrote: আমি নিজেও বাড়া যাদবপুরের ইঞ্জিনিয়ারিং এর মাল ...

happy Big Grin Tongue

করেন নাকি এইসব কান্ড  Big Grin Big Grin Big Grin

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#16
(27-09-2021, 08:56 PM)Bichitravirya Wrote: করেন নাকি এইসব কান্ড  Big Grin Big Grin Big Grin

❤❤❤

বিদেশে প্রচুর অভিজ্ঞতা  আছে , প্রায় সব দেশের ওই মানে ইয়ে আরকি ..


গত সপ্তাহেই ফিরলাম জার্মানি থেকে , কিন্তু এখন বয়েস বেড়ে গেছে , আর ভালো লাগে না ...  
হোটেলেই ছিলাম , বাইরে বেরোইনি   Namaskar Heart
Like Reply
#17
(27-09-2021, 08:47 PM)ddey333 Wrote: আমি নিজেও বাড়া যাদবপুরের ইঞ্জিনিয়ারিং এর মাল ...

happy Big Grin Tongue

Pennam neben dada. Amio JU er praktoni(engineering er)
Like Reply
#18
(28-09-2021, 08:58 AM)WrickSarkar2020 Wrote: Pennam neben dada. Amio JU er praktoni(engineering er)

এটা তো দারুন খবর একটা !!!!


বুকে আয় ভাই !!  Heart banana
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
(28-09-2021, 09:26 AM)ddey333 Wrote: এটা তো দারুন খবর একটা !!!!


বুকে আয় ভাই !!  Heart banana

Kon department aar kon year dada!! 
Main hostele thakten naki day scholar!??
Like Reply
#20
(28-09-2021, 07:51 PM)WrickSarkar2020 Wrote: Kon department aar kon year dada!! 
Main hostele thakten naki day scholar!??

1995 mechanical 
Day scholar Heart
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)