Thread Rating:
  • 12 Vote(s) - 2.92 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest চিরবসন্ত (সিজন - ১, ২)
#1
[Image: image.png]

প্রিভিউ : সিজন ০২ পোস্টার




সিজন ০১


মোট পর্ব : ০৫

পর্ব সমূহ :  ০১ - ০২  - ০৩০৪০৫





সিজন ০২


মোট পর্ব : ১০ (Completed)


পর্ব সমূহ০১০২০৩০৪০৫০৬০৭০৮০৯১০ 


সিজন ০৩?
[+] 1 user Likes আয়ামিল's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রথম সিজন মুলত আমার লেখা প্রথম গল্প। ২০১৫ সালে প্রথম xossip.com এ প্রকাশিত হয়।



কিছুদিন আগে সিজন ০২ শুরু করেছি আবার। ভবিষ্যতে গল্পটাকে আরও বড় করার ইচ্ছাতেই লেখা শুরু।



বর্তমান xossipy এ গল্পটা এখনও দেওয়া হয়নি, তবে অনেকেই পড়েছেন নিশ্চয়। যাহোক, সিজন ০২ শুরু করায় এখানে দিতে শুরু করলাম। আশা করি ভালো লাগবে সবার।
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#3
Deleted
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#4
Deleted
[+] 2 users Like আয়ামিল's post
Like Reply
#5
(27-06-2021, 08:30 AM)আয়ামিল Wrote:
চিরবসন্ত সিজন ০১

পর্ব ০১





অধ্যায় ০১

 
চারবছর শহরে অনেকটা একা কাটানোর পর অবশেষে আজ নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দিলো নুরু। ঢাকা থেকে ট্রেনে করে সীমান্তশা, বাংলাদেশের ৬৫ তম জেলা।
 
সীমান্তশা থেকে সিএনজিতে করে দেড়ঘন্ঠায় ভাটগাওঁ পৌঁছালো নুরু। নুরুর বাড়ি কালিহরি পাড়ায়। সদর থেকে পায়ে হেঁটে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দিলো সে। এই ভাটগাওঁ সহ সমগ্র সীমান্তশা খুবই দুর্গম। এদেশে উন্নতি হওয়াটাই সবচেয়ে বড় সমস্যা। ঢাকা উন্নত হতেই থাকে আর হাজারো ভাটগাওঁ অনুন্নত অবস্থায় পড়ে থাকে। সদর থেকে কালিহরিদে আসার দুটো রাস্তা। তয় রামগড়েরর রাস্তা কখনও মাড়াতেও চায় না নুরু। জীবনের সবচেয়ে কালো দিনগুলোর সাক্ষী ওই পাড়া।
 
মিনিট পনের পর নিজের বাড়ির বেড়া দেখতে পেল নুরু।  ঐ তো কয়েক যুগের পুরনো কালো টিনের অর্ধেক নষ্ট হওয়া বেড়া।  নিজের অজান্তেই একটা দীর্ঘশ্বাসে মনটা কেমন যেন হয়ে যায় নুরুনের। চার টা লম্বা বছরের পর অবশেষে বাড়ি ফিরেছে।  তেইশ বছরের যোয়ান নুরু অবশেষে সত্যিকার ঘরে পদার্পণ করবে।
 
বাড়ির উঠানে যখন এসে দাড়ালো তখন একটা মেয়ের দিকে চোখ পড়ল ওর। ওর ছোটবোন - রুমা। দৌড়ে এসে কিছু না বলেই কেঁদে দিলো সে। নুরুও নিজের আবেগকে ধরে রাখতে পারলো না।  ঘরের চৌকাঠে দুই ভাইবোন কাঁদতে লাগলো।  ঠিক তখনই ওদের মা গোবর মাখা হাতে এসে দাড়ালো ওদের সামনে। আর তার হতভম্ব হওয়া চোখে এক অজানা আবেগ। অবশেষে বুঝি ফিরল নুরু!
 
কান্না পর্ব আরো দীর্ঘ হতে লাগলো। সে রাতে সবাই অনেক রাত পর্যন্ত জেগে থাকল। কত কথা জমে আছে। নুরু রাতে তার পুরনো আর পরিত্যক্ত বাংলাঘরেই ঘুমাবার সিদ্ধান্ত নিলো। পরিচিত বালিশে মাথা ঠেকতেই কত চিন্তায় মন ভরে উঠল। মা-বাবা-বোন কত পাল্টে গেছে।
 
বাবার চুল আরো সাদা হয়ে গেছে। মুখের বাদিকটা একটু বসে গেছে। চোখগুলো আরো বেশী নিশ্চল কোটরে প্রায় অদৃশ্য হয়ে গেছে। বয়স আর কতো? পঁয়ষট্টির বেশী হবে না নিশ্চয়, কিন্তু তাকে সত্যিই খুবই বৃদ্ধ লাগে। মায়ের দিকে তাকিয়ে ওর মুখটা আরো মলিন হয়ে গেলো। রোগা শরীরে তার যে প্রাণটা কীভাবে আছে তা-ই নুরুর জিজ্ঞাসা। এখন তার চেহারায় কতোদিনের হারানো আর জমানো ব্যাথার চিহ্ন। মায়ের বয়স বাবার থেকে দশ পনের বছর কম হলেও মায়ের সহ্য ক্ষমতা সত্যিই নুরুকে অবাক করে দেয়।
 
অন্যদিকে ওর বোন-রুমা। বার বছরের রুমার শারিরীক বৃদ্ধি যে গত চার বছরের তেমন হয়নি তা ওর আকার দেখেই অনুমান করা সম্ভব। সম্ভবত চার ফুট পাচঁ কি ছয়। অবশ্য বয়স কম আর লম্বা হওয়ার জন্য বহু দিনই পড়ে আছে। রাত গভীর হওয়ার একসময় নুরুও হারিয়ে গেল গভীর ঘুমে।
 







অধ্যায় ০২



পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখে সবকিছু তেমনিই আছে। আর অনেকদিন পর মা বোনকে সকালে ঘুম থেকে উঠে দেখল। বাবা বাইরে গেছে, মিস্ত্রী আনতে। আজকের মধ্যেই বাংলা ঘরটাকে আগের রূপে নেওয়ার ইচ্ছা। নুরু গ্রামে ফেরার আগে বলেনি, তা না হলে তারা তার ঘরটা ঠিক করিয়ে রাখতো ঠিকই। সবাই  আমাকে ঠিকই আপন করে নিয়েছে এতদিন পর, ভাবল নুরু।
 
সকালের নাস্তা খাওয়া শেষ হলে দেখে বাবা চলে এসেছে, সাথে দুইজন মিস্ত্রী। নুরু নিজেও তাদের সাহায্য করতে চাইল কিন্তু ওর বাবা মা প্রচন্ড বাধ সাধল। বাবা চলে উঠল,
 
- এতদিন তো কাজই করছস এখন বাপ একটু জিরাইয়া নে।
 
বাবার কথা শেষ না হতেই মা বলল,
 
- এহন জলদি বাড়ি ছাইরা একটু গ্রামডা দেইখ্যা আয়।
 
দুপুর দেড়টায় বাড়ি ফিরল নুরু। এতদিন পর গ্রামে এসে আড্ডায় এতটাই মগ্ন হয়ে গিয়েছিলো যে বাড়ির কথা প্রায় ভুলেই গিয়েছিল। সবার সাথে এতদিন পর দেখা হয়ে ওর মন সত্যিই বেশ স্থিত হলো। অবশ্য ওর ছোটবেলার বন্ধু বেলায়েতের হঠাৎ মৃত্যুর সংবাদ ওর মনকে বিষণ্ণতায় ভরে তোলে। ওর ঘর ঠিক করার কাজ জোরদমে চলছে।
 
দুপুরের খাওয়ার সময় মা বলল যে ওর বড় বোন আসমা নাকি সন্তানসম্ভবা। ওর মন খুশীতে ভরে উঠল। বড়আপা ওর থেকে দশ বছরের বড়। বিয়ের আট বছর পর তিনি প্রথমবারের মতো সন্তানসম্ভবা, এ ব্যাপারটা ওকে আরো বেশী আন্দোলিত করল। ওর আনন্দ ভাবকে চাপিয়ে দিলো মা নাজনীনের কথা বলে। না চাইলেও ঘরের পরিবেশ খানিকটা গম্ভীর হয়ে গেলো। নুরু লক্ষ্য করলো বাবা, রুমা দুইজনেই একটু চুপ হয়ে গেছে।
 
নুরুর মনটাও সত্যিই খুব খারাপ হয়ে যায়। নাজনীন ওর থেকে মাত্র দুইবছরের বড়। তুই ছাড়া যাকে কোনদিন সম্ভোষণ করতো না আজ তার নাম উচ্চারণেই ওর গা জ্বলে উঠছে। নাজনীনের সাথে এই পরিবারের অন্যদের সাথে ওর মনের মিলটা খুব বেশী আর লক্ষ্যণীয়। কিন্তু তার উপর ক্ষেপে যাওয়ারও যুক্তিযুক্ত কারণ-ই নুরুর কাছে আছে।
 
নাজনীন পালিয়ে বিয়ে করে। লোকলজ্জার ভয়ে তা মেনেও নেয়া হয় কিন্তু, নাজনীনের শ্বশুড়বাড়ি তখনই পঞ্চাশ হাজার টাকা যৌতুক চায়। তা দিতেই ফতুর হয়ে যায় নুরুরা। ওদের পরিবারে নেমে আসে দারিদ্র্যতা। নুরু তখন সবে এসএসসি পাস করেছে। আর কোন উপায় না দেখে ঢাকার উদ্দেশ্যে গ্রাম ছাড়ে। নেয় সিকিউরিটি গার্ডের চাকুরী।  বন্ধ হয়ে যায় ওর পড়ালেখা। খাওয়া শেষ হওয়ার আগে জানতে পারে নাজনীনের একবছরের একটা ছেলে সন্তান আছে।
 





অধ্যায় ০৩



এভাবেই মূলত গ্রামের জীবনে পুনরায় ফিরে আসে নুরু। কিন্তু কিছুদিন পরেই বাবার সাথে কথা বলে ঠিক করে নিজের পরবর্তী কর্মপরিকল্পনা।
 
ওদের উঠানে আর তার পিছনে পুকুরের সামনের জায়গাটা সবজি চাষের জন্য আপাতত ব্যবহার করা যেতে পারে। যেহেতু ওদের বাড়ির চারদিক টিনের বেড়ায় মোড়ানো আর পুকুরের ওদের দিকের অংশটা শুধুমাত্র ওরাই ব্যবহার করে তাই রক্ষণাবেক্ষণ করতে তেমন কষ্টও হবে না। কিন্তু বাবা বললেন এই বৈশাখের ফসল ঘরে তোলার আগে ঐ কাজে না লাগা-ই ভালো।  নুরুও এই কথাই ভেবেছিলো। ওর মতে এখন সময় একটু আরাম করার। কিন্তু মা বললেন বড়আপাকে দেখতে যেতে হবে। তাই
 
একদিন রুমাকে নিয়ে কাজলদি গ্রামের উদ্দেশ্যে রওনা হয়ে গেলো। বড়আপা অনেক খুশি হলো। নুরু লক্ষ্য করলো ওর বড়আপা অনেকটা মোটা হয়ে গেছে আগের থেকে। অবশ্য পেটে বাচ্চা থাকাই এর মূল কারণ। ওরা সেদিন বিকালে ফিরে আসল ভাটগাঁও-এ। এরপর থেকে মা রোজ বলতে লাগলো নাজনীনকে একবার দেখে আসতে। কিন্তু ও রাজি হলো না মোটেও।
 
কয়েকদিন অবসরে থেকেই ও বিরক্ত হয়ে গেলো। অবশেষে একটা কাজ পেলো- রুমাকে পড়ানো। বড় আলসে সে। আর পড়ালেখায় যে তেমন মনোযোগ নেই তা এই কদিনে ঠিকই বুঝতে পেরেছে নুরু। কিন্তু ও খুব অবাক হলো এই সিদ্ধান্তে খুশী হতে দেখে। নুরু বলল এখন থেকে রোজই তাকে পড়ানো হবে। রুমার মতে প্রাইভেট পড়তে না পড়ার কারণেই ওর প্রথম সাময়িক তেমন ভালো হয়নি। বলে রাখা দরকার রুমা ক্লাস সিক্সে পড়ে। কিন্তু কখন পড়াবে তা ঠিক করতে দুইজনেরই প্রচন্ড বেগ পেতে হলো। অনেক কথাবার্তার পর ঠিক হলো মাগরিবের আযানের পর থেকে এশার আযান পড়া পর্যন্ত পড়ানো হবে।
 
নুরু ভাবলো তাতে বেশ কষ্ট হবে। কেননা পড়ালেখার প্রতি ওর সেই চার বছর আগের মনোযোগ কি এখনও আছে? গত চার বছরে পড়ালেখা যেমন ওর বাছে আসতে পারেনি তেমনি ও নিজেও পড়ালেখার কাছে যায়নি। নাইট শিফটে ডিউটি করার ফলে তার সারাদিনই কাটতো মূলত ঘুমে। রাতে সময় কাটানোও খুব কষ্টকর হতো। তয় মোবাইল হাতে আসার পর থেকে ওর একাকীত্ব সামান্য হলেও দূর হয়েছে।
 
না, প্রেম করে টাইম পাস করেনি সে। বরং নুরুর রাতের অনেক সময়ই কাটতো নোংরা ভিডিও দেখে। এখন গ্রামে এসে অবশ্য ভিডিও দেখেনি আর একদিনও। কিন্তু যেদিন থেকে পড়ানো শুরুর কথা সেদিন কি মনে করে যেন ওর ইচ্ছা হলো ভিডিও দেখবে। রাতে দেখতে পারবে না। কারণ এতদিন রাত জাগতে পারলেও এখন নয়টার পর পরই ঘুমিয়ে যায় নুরু।
 
সেদিন বিকালে আড্ডার জন্য না বার হয়ে নোংরা ভিডিও দেখতে নিজের রুমটার দরজা বন্ধ করে বসে পড়ল নুরু। কতক্ষণ এভাবে কেটে গেলো ওর মনে নেই। কিন্তু হঠাৎ ওর ঘরের দরজায় টোকা দেওয়ার শব্দ শুনে আতঁকে উঠল নুরু। যখন বুঝল বাইরে কেউ আছে তখন মোবাইল বন্ধ করে নিজের উত্তেজনাকে বশে আনতে শুরু করলো নুরু।
 
তারপর দরজা খুলে দেখল রুমা। বোকা বোকা চোখে নুরুকে দেখে জিজ্ঞাস করে,
 
- পড়াইবে না? মাগরিবের আযান তো দিয়া দিবো এহনই।
 
 





অধ্যায় ০৪



 
আজ একসপ্তাহ ধরে রুমাকে পড়াচ্ছে নুরু। রুমা ছাত্রী ভালো তয় প্রচন্ড ফাঁকিবাজ।
 
প্রতিদিন মাহরিবের আযান দিলেই ওদের ঘরে চলে যায় নুরু। দেখে হরিকেনের আলোয় বই নিয়ে বসে আছে রুমা। মাদুরে বসে মাও বসে আছে। ওর কেন জানি খুব ভালো লাগে এই সময়টা। রুমাকে পড়া দিয়েই নুরু মায়ের সাথে নানা বিষয়ে কথা বলে। কোনদিন মা ঘুমিয়েও যায়। নুরু তখন নিজেও ঝিমুতে থাকে।
 
একদিন সন্ধ্যায় নুরু বাইরে গিয়েছিলো। ফিরে আসে এশার আযানের সাথে সাথে। ও যায় রুমাকে পড়া দেখিয়ে দেওয়ার জন্য। ও বসে মাদুরে। মা পাশে কাত হয়ে ঘুমিয়ে আছে। রুমাকে পড়া দিয়ে মায়ের দিকে তাকায় নুরু। খানিকটা অন্যমনস্ক হলেও ওর দৃষ্টিসীমা দেখে খানিকটা কেমন যেন ভয় লাগল। ও অবশ্য তবুও কি জন্যে যেন চেয়ে থাকলো একদৃষ্টে। চেয়ে থাকলো মায়ের শাড়ির খসে যাওয়া আচলের দিকে। ওর চোখের সামনে মায়ের উন্মুক্ত ব্লাউজ। আর ও আবিষ্কার করলো চুম্বকের মতো মায়ের বুকের একপাশটা ওকে টানছে। অনেক কষ্টে দৃষ্টি সরিয়ে নিলো। কিন্তু ও আরো অবাক হলো যখন দেখল ওর চোখের সামনে এখন রুমার বুক।
 
রুমার বুক বলতে কিছু নেই। শুধু ফ্রকের উপরে সামান্য টিলা। ও আবার মায়ের ঝুলে পড়া বুকটার দিকে তাকালো। ও অবাক হলো যখন অনুভব করলো ওর দু পায়ের মধ্যে থাকা দন্ডটা শক্ত হচ্ছে ধীরে ধীরে। ও বেশীক্ষণ থাকলো না আর। আকাশ কুসুম ভাবতে ভাবতে আর নিজেকে কয়েকদফা ধিক্কার দিলো। ওর মা বোন নিঃসন্দেহে আরো বেশি সম্মান আশা করে ওর কাছে। মাথায় আর এই চিন্তাকে জায়গা দিয়ে ঘুমিয়ে পড়ল।
 
পরদিন এক বন্ধুর বিয়ের বৌভাতের দাওয়াত। বরযাত্রী যায় নি ইচ্ছা করে। কিন্তু খাওয়ার মান তেমন ভালো না হওয়ায় বাড়ি ফিরে মাকে ভাত দিতে বলল। মা আর রুমা হাসতে হাসতে ওকে ভাত খাওয়ালো। ওর বাবা আসল তখন। তাড়াতাড়ি ভাত দিতে বলে বলল,
 
- আজ গঞ্জে যামু, মন্টু রে কইয়্যা তর লাইগ্যা বীজ আনমু নে। 
 
গঞ্জ মানে সদরে হাট বসবে। বাড়ি থেকে বিশ মিনিটের পথ। কিন্তু বাবা যে আজ আড্ডা দেবার মেজাজে যাচ্ছে তা নুরু ঠিকই বুঝতে পারল। সম্ভবত মাও বুঝতে পেরেছে। কেননা দ্রুত খাওয়ারত বাবার দিকে তাকিয়ে মুচকি হাসছে সে। খাওয়ার পর বিশ্রাম নিতে নিতে দেখল রুমা তার বান্ধবীদের সাথে বের হয়ে গেছে পাড়া বেড়াতে। মা তখন বলল,
 
- ইকটু হাত লাগাইবি? 
 
মা কি বলতে চাচ্ছে তা না বুঝে মার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল নুরু। মা আবার বলে উঠল,
 
- আয় বাপ, তোর বাবা যখন কইয়্যা গেছে বীজ আনবো তার আগে ক্ষেতটা ঠিক কইরা রাখি। এখন হাত না দিলে মাগরিবের আযান দিয়া দিব।
 
নুরু ঘর থেকে বের হয়ে টিন দিয়ে ঘেরা টিউবয়েলের কাছে এসে দাড়ালো। টিউবয়েলের চারপাশের টিন দেখে ভাবলো বাবা বুদ্ধি আছে। মেয়েদের গোছলের জন্য টিন দেওয়াটা সত্যিই ভালো একটা কাজ হইছে। টিউবয়েল থেকে এক আজলা পানি খেয়ে ক্ষেতে কাজ করতে লেগে গেলো। একটা সেন্টো গেঞ্জি আর লুঙ্গি পড়নে। মিনিট পাঁচেক পর মা আসল। আচমকা ও অবাক হলো মায়ের দিকে তাকিয়ে। মা ব্লাউজ ছাড়া এসেছে। মানে কি? ভাবলো নুরু। ওর মনের প্রশ্নের উত্তর মা-ই দিয়ে দিলো।
 
- তাড়াতাড়ি কর বাপ, এইডা শেষ কইরা আমারে আবার গোছল করতে হইবো।
 
ও আর মা দুইজনই দুই দিকে ঝুকে কাজ করছে। হঠাৎ কি মনে করে উপরে তাকিয়ে মায়ের দিকে তাকালো। মায়ের শাড়ির দুপাশ দিয়ে তার ঝুলে পড়া দুধের অংশ স্পষ্ট দেখা যাচ্ছে। কালো গোল বৃত্তের মাঝ বোঁটাও ওর দৃষ্টিতে আসলো। ও নিজের সাথে ততক্ষণে রীতিমতো যুদ্ধ করছে। নিজের শরীর যে উত্তেজিত হচ্ছে তা ও স্পষ্টত বুঝতে পারছে। কিন্তু কে যেন জোরে পিছনে টেনে কানে ফিসফিস করে বলছে এটা ঠিক না।
 
নুরু দৃষ্টি সরিয়ে কাজে মন দিলো। কিন্তু মিনিট খানেকের মধ্যেই আবার মার অর্ধনগ্ন দুধের দিকে ফিরে এলো। ও এখন মায়ের দুধের দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। মা যখন নড়ে উঠছে তখনই নুরুর ধোন খাবি খাচ্ছে লুঙ্গির নিচে। ওর গলা আর ঠোঁট শুকিয়ে আসতে লাগলো। ও আবার কাজে মনোযোগ দেবার চেষ্টা করল। কিন্তু এক মিনিটের মধ্যেই বার সাতেক তার দৃষ্টি খুঁজে পায় মায়ের নগ্ন নরম মাংস। বয়সের ভারে ঝুলে পড়লেও তা এখনও যে যথেষ্ট ভারী আর যৌবনকালে তা যে কতটা ভারী আর সুবিশাল ছিলো তা ভেবে নুরু বিস্মিত না হয়ে পারল না।
 
আগে মা বললে মায়ের শ্যামলা মুখটা ভেসে উঠলেও মা বললেই ওর চোখের সামনে মায়ের নগ্ন দুধজোড়া আর বোঁটার ছবিই ভেসে উঠলো। নিজের ভিতরে মায়ের প্রতি কামনা বাড়তে লাগলো। কিন্তু একই সময় ওর মন অনেক নিস্তেজ হয়ে গেলো। কেননা ওর মনের অন্ধকার কোণে তখনও ভালো আর মন্দের লড়াই চলছিলো। কিন্তু কম্পয়মান দুধের নগ্নতা আর শাড়িতে লেপ্টে থাকা বোঁটা দেখে ও ক্রমশ আগ্রাসী হয়ে উঠছে। ধীরে ধীরে ওর মনের মাঝে একটা চিন্তা ডালপালা বিস্তার লাভ করতে লাগল। মা যতই জন্মদানকারী হোক না কেন তিনি তো একজন মহিলাও বটে। নারী জাতি। আর তাকে যদি দেখে কামনা জাগে, তার সাথে চোদাচুদি করার বাসনা জাগে তয় তা সম্পূর্ণ স্বাভাবিক।
 
নুরুর মন সামান্য হালকা হয়ে এলো। আরো দুই ঘন্টা মা ছেলে কাজ করলো। নুরুর মনেও নানা চিন্তা চলতে লাগলো।





(চলবে)

?? একটু পড়েই কার্টে এড করে নিলাম..  দারুণ
[+] 1 user Likes dudhlover's post
Like Reply
#6
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
[+] 3 users Like আয়ামিল's post
Like Reply
#7
khub valo. priyo ekta golp eita, onek agey porchilam
sex      পাগলা একটু চুইদ্দা নে      sex
Like Reply
#8
Update Kobe asbe
[+] 1 user Likes Tintin256's post
Like Reply
#9
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
[+] 1 user Likes আয়ামিল's post
Like Reply
#10
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
[+] 1 user Likes আয়ামিল's post
Like Reply
#11
সিজন ০২

START!
Like Reply
#12
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
[+] 1 user Likes আয়ামিল's post
Like Reply
#13
প্রতি সপ্তাহে একটা করে আপডেট আসবে।

কমেন্ট করে জানাবেন কেমন হচ্ছে।
[+] 1 user Likes আয়ামিল's post
Like Reply
#14
josssss
[+] 1 user Likes Amipavelo's post
Like Reply
#15
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
[+] 4 users Like আয়ামিল's post
Like Reply
#16
পরের পর্ব আগামী রোববার। কেমন লাগছে জানাবেন!
Like Reply
#17
Owaw just mind-blowing......Boro kore update diyen plz
Like Reply
#18
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
Like Reply
#19
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
Like Reply
#20
আপাতত সকল গল্পের আপডেট মুছে দিচ্ছে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)