Thread Rating:
  • 11 Vote(s) - 3.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica খেলোয়াড় by wapriddle
#1
খেলোয়াড়

wapriddle


Collected from Xossip web archive
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অপি যেদিন সেঞ্চুরি করল, রীমা আপু সেদিন চেঁচাতে চেঁচাতে গলা ভেঙে ফেলেছিল। রাস্তায় নেমে পাড়ার দাঁড়িওয়ালা বদমেজাজী চাচাদের সাদা পাঞ্জাবি রঙিন করে দিয়েছিল ওড়না কোমরে পেঁচিয়ে নির্লজ্জ্বের মত দাঁত কেলিয়ে হাসতে হাসতে। অন্য কোন দিন হলে তাকে "বেয়াদব" টাইপের দুয়েকটা গালি হজম করতে হত। কিন্তু সেদিন কারো কিছু বলার মত সাহস হয়নি। আপুই পাড়ার সব মেয়েদের নিয়ে রাস্তায় নেমেছিল। বুড়ো ভামেদের রক্তচক্ষু উপেক্ষা করে দেশের প্রথম সেঞ্চুরি সবাই মিলে রঙে ঢঙে উৎযাপন করা হয়েছিল। অবশ্য সেকথা আমার আবছাভাবেও মনে পড়েনা। কিন্তু রীমা আপু কোমর বেঁধে রাস্তায় নেমে বুড়োদের গায়ে রঙ ছিটাচ্ছে, একথা অবিশ্বাস করার প্রশ্নই ওঠেনা। বড় চাচার অঢেল সম্পত্তি, একটামাত্র আদরের কন্যা। ব্রিলিয়ান্ট এই চাচাত বোনটি দেশের প্রথম সারির ভার্সিটি থেকে পাশ করেও ক্যারিয়ার গড়তে পারেনি। মেয়ে মানুষের চাকরি বাকরি করার দরকার নেই, সেই বেদবাক্য অনুসরণ করে বড় চাকুরে পাত্রের সঙ্গে বিয়ে দেয়া হয়। বিয়ের পরও আপু বেশিরভাগ সময় বাপের বাড়িতে কাটায়। দুলাভাই ভাল মানুষ। তবে শ্বাশুড়ীর সঙ্গে স্বাধীনচেতা বৌয়ের বনিবনা হয়না। দুলাভাই আসলেই ভাল মানুষ, বৌ বাপের বাড়ি থাকলেও তার কোন আপত্তি নেই। উনি বড় বিজ্ঞানি টাইপ কিছু একটা। দিনরাত রিসার্চ নিয়ে থাকেন। মাঝে মাঝে শ্বশুরবাড়ি আসেন। আপুর বাচ্চাকাচ্চা নেই, বাসায়ই বসে থাকে। আমাদের সঙ্গে গল্প করে সময় কাটায়। তবে সবচেয়ে মনোযোগ দিয়ে যে কাজটা করে, তা হল রাত জেগে ক্লাব ফুটবলের ম্যাচগুলো দেখা আর দিনের বেলায় আমাদের সঙ্গে বার্সা-রিয়াল নিয়ে টীন এজারদের মত তর্ক করা। বয়স ত্রিশের বেশি হয়েছে, কিন্তু চঞ্চলতা এখনো কমেনি। খেলা নিয়ে তর্ক করার সময় এখনো কোমর বেঁধে গলা চড়িয়ে তোলে। ফুটবল বোদ্ধা দুই চাচাত ভাই বাদে আমরা সবাই ব্যাপারে তার সঙ্গে ভয়ে ভয়ে কথা বলি। তর্ক করার লোকেরও অভাব নেই। আমাদেরটি সহ তিন চাচার বাড়ি পাশাপাশি। আপুর বানানো কেক, পুডিং, ফাস্ট ফুডের লোভে প্রতিদিনই দুয়েকজন তার সঙ্গে গল্প করে আসে।
Like Reply
#3
- এই ধর!
বলে নাটকীয় ভঙ্গিতে হাতের মুঠোয় রাখা টাকা বসা অবস্থায়ই আমার দিকে বাড়িয়ে দিল। বেশ অবাক হলাম, আপু কাউকে টাকা পয়সা দেয়না। আমাদের দিয়ে এটা ওটা আনায়, কিন্তু কখনোই টাকা দেয়না। সেটা এক টাকার জিনিস হোক, আর এক হাজারের হোক। আমরা তার ঘর থেকে এটা ওটা দামী জিনিস সরিয়ে, সুস্বাদু কেক টেক খেয় সে পয়সা উসুল করি। আজ আমাকে অগ্রীম টাকা দিচ্ছে বলে বুদ্ধিদীপ্ত মুখে একটু বিব্রতির ছাপ। টাকা মুঠোয় নিয়ে হাতটিও এতক্ষণ লুকিয়ে রেখেছিল।
-
কই যাস!
আমি ঘুরে হাঁটা ধরতে চেঁচিয়ে উঠল আপু।
-
কি হইল আবার?
-
তোর চুলের এই অবস্থা ক্যান? বান্দরের মত মাথা খাজ্জাইতেছিস! যা, আগে সেলুনে গিয়া বস। ছোট করে চুল কাটবি, নাহইলে চুল টাইনা ছিঁড়মু।

ঠিক নেই, আসলেই চুল ধরে টানাটানি করতে পারে। ছোটবেলায় আমাদের সবাইকে উনার কাছে পড়তে হয়েছে। নানা রকম সৃজনশীল উপায়ে শাস্তি দিত, এখনো ভয় ভয় লাগে।
আরেকবার গাঁইগুঁই করলাম, টিকিটগুলো দুলাভাইয়ের বন্ধুর মাধ্যমে নিলে সহজ হবে। আপুর রুদ্রমূর্তি দেখে চুপ করে গেলাম।

বিকেলে জার্সি কিনতে গিয়ে বিপদে পড়লাম, সাইজ টাইজ কিছুই তো জানা হয়নি। মোবাইল বের করে কানে দিলাম। মনে মনে গুছিয়ে নিচ্ছি কি জিজ্ঞেস করব। কি জিজ্ঞেস করব, "আপু, তোমার বুক কত?" নাহ! হয়তো স্রেফ টি শার্টৈর সাইজ জিজ্ঞেস করলেই হবে.. M X XL... ফোন ধরলনা কেউ। চারবার চেষ্টা করে আপুকে না পেয়ে একদম বড় সাইজেরটা নিয়েই চলে এলাম।
সকাল সকাল টিকিট হাতে পেলাম, দাম দিতে হয়েছে পাঁচ গুণ। গোসল সেরে টিকিট আর জার্সি নিয়ে আপুর ওখানে চলে এলাম। আপু যখন জার্সি পড়ে ড্রইং রুমে এল, ভাবলাম সাইজ ছোট হয়ে গেছে। বুকের নিচে, বগলের আশেপাশে কুঁচকে থাকা কাপড় টেনে ঠিক করছে যত্নসহকারে।
-
ছোট হইছে নাকি, আপু?
ভয়ে ভয়ে বললাম।
-
ক্যান? নাহ!
চওড়া হাসি দিয়ে আমাকে আস্বস্ত করল। টানটান সবুজ জার্সির ওপর দিয়ে গোলকের মত বুকদুটো কেমন উঁচু হয়ে আছে। রীমা আপু বেশ লম্বা চওড়া। সব সময় সালোয়ার কামিজ পড়ে থাকে বলে সবকিছু অত ভালভাবে চোখে পড়েনি।
-
কি দেখিস?
-
নাহ! কিছুনা!
ঝট করে চোখ নামিয়ে বলি।
-
চল, দেরি হয়ে যাবে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
আপু আমার আগে আগে সিঁড়ি বেয়ে লাফিয়ে লাফিয়ে নেমে পড়ল। আমি ধীরে সুস্থে নেমে দেখি গেটের বাইরে দাঁড়িয়ে কোমরে হাত রেখে চোখে বিরক্তি নিয়ে আমার আগমন পথের দিকে তাকিয়ে আছে।
-
কিরে, এতক্ষণ লাগে?
-
বাইরে কি কর, গাড়ি কই?
-
নাই, আম্মা নিয়া গেছে।
-
তো, ক্যামনে যাইবা?
-
ক্যামনে আবার! তুই কি দিয়া যাস?
-
লোকাল বাসে..
মুখ গোমড়া করে বললাম বিড়বিড় করে।

আজীবন ব্যক্তিগত গাড়িতে চড়া আপুর কাছে লোকাল বাস কেমন লাগবে জানিনা, তবে আমার ধারণা ছিল গাড়িতে বসে আরাম করে গা এলিয়ে দিতে পারব।

রিক্সা নিয়ে চলে এলাম মহাসড়কে। লোকাল বাসে না উঠে লেগুনায় উঠলাম। বাসের গাদাগাদি আপুর কেমন লাগবে ঠিক নেই। আজ এই রাস্তার গাড়িগুলোতে যাত্রী শুধু মিরপুরের। কিশোর তরুণদের চোখেমুখে উত্তেজনা। লেগুনায় মেয়েদের একটা গ্রুপ খিলখিল করে হাসাহাসি করছে। আপু জানালার পাশের সিটে বসেছে। বেড়িবাঁধের ওপাশ পানিতে পরিপূর্ণ, যতদূর চোখ যায়। তীব্র বাতাসের ধারায় লম্বা খোলা চুল উড়ছে, আমার মুখে আছড়ে পড়ে সুড়সুড়ি দিচ্ছে। ব্যাপারটা উপভোগ করার চেষ্টা করছি, কিন্ত গালে সুড়সুড়ি লাগায় বারবার চুল সরিয়ে দিতে হচ্ছে। আপু একমনে নীল আকাশ আর ভাসমান কচুরিপানা দেখছিল, কন্ডাক্টরের গলা শুনে এদিকে তাকিয়ে আমার অবস্থা দেখে হেসে ফেলল। তারপর কিছু না বলে চুলগুলো মুচড়ে ডান কাঁধের সামনে নিয়ে নিল। এখন আর সুড়সুড়ি লাগছেনা, কিন্তু মনে হচ্ছে কি যেন ছিল - কি যেন নেই।
-
ভাড়া দে!
আপু ব্যাগ, পার্স কিছুই নিয়ে আসেনি, সঙ্গে সম্ভবত কোন টাকা পয়সাও নেই। মানিব্যাগ বের করে ভাড়া দিলাম। ভাগ্যিস টাকা পয়সা কিছু এনেছিলাম।

বাস থামল স্টেডিয়ামের কাছে। চারদিকে কড়া নিরাপত্তা, লোকজন গিজগিজ করছে। টিকিটদুটো বের করে চার নাম্বার গেটের দিকে এগোলাম। বিশাল লাইনে অসহিষ্ণুভাবে দর্শকরা দাঁড়িয়ে আছে। চেকআপ টেকআপের পর একজন একজন করে ভেতরে ঢুকতে পারছে। লাইনের ভেতরে দাঁড়িয়েই অনেকে ব্ল্যাকে টিকিট বেচা লোকেদের সঙ্গে দর কষাকষি করছে। কাঠফাটা রোদে মিনিট পনেরো দাঁড়িয়ে থাকার পর লাইন স্টেডিয়াম গেটের ভেতর প্রবেশ করল। আমার পেছনে আপু দাঁড়িয়েছিল। পেছন থেকে শুধুশুধু লোকজন সামনে ঠেলাঠেলি করছে। আপু আমার ঘাড়ে হাত রেখে ব্যালেন্স করছে। নরম বুক ঘামে ভেজা পিঠের সঙ্গে লেপ্টে যাচ্ছে মাঝেসাঝে। স্টেডিয়ামে মেয়েমানুষ খুব একটা আসেনা। নারীসঙ্গ বঞ্চিত বাঙালি টিশার্ট ট্রাউজার পড়া যুবতী মেয়ে দেখে হাঁ করে চেয়ে আছে। খেলা শুরু হয়ে গেছে। ভেতর থেকে হাঁকডাক শোনা যাচ্ছে। আপু কয়েকবার আমার পিঠের উপর ঢলে পড়ল। তারপর পেছন ফিরে বিরক্তি নিয়ে ভালমানুষের মত মুখ করে দাঁড়ানো মাঝবয়েসি লোকটির দিকে তাকিয়ে আমাকে ডাকল,
-
আকাশ, আমার পিছনে দাঁড়া তো!
বিনা বাক্যব্যয়ে পেছনে গিয়ে দাঁড়ালাম। লাইন যতই সামনে এগোচ্ছে ততই মন্থর হয়ে যাচ্ছে, পেছন থেকে ধাক্কাও বাড়ছে। অনেক চেষ্টা করেও সোজা হয়ে দাঁড়িয়ে থাকা যাচ্ছেনা। আপুর পিঠের ওপর চাপ পড়ছে, পিঠে চাপ পড়ার আগে ধাক্কা লাগছে সুউচ্চ নিতম্বে। মনে মনে বিব্রতবোধ করছি, তবে আপু কিছু বলছেনা।

অবশেষে দুই স্তর বিশিষ্ট চেকপয়েন্ট মাড়িয়ে ভেতরে ঢোকা গেল। গ্যালারি টিকেটের দাম কম, তবে আপু যেরকম সৌখিন মানুষ গ্যালারির উত্তাল পরিবেশে বিরক্ত হয়ে যায় কিনা তাই প্রচুর পয়সা খরচা করে ক্লাব কর্ণারের টিকিট যোগার করেছি। ছায়াঢাকা এক প্রান্তে কিছু আসন খালি ছিল। সেখানে গিয়ে বসে পড়লাম দুজন পাশাপাশি। গরমে ঠেলাঠেলির পর পানির তৃষ্ণা পেয়েছে, আপুও বলছে পানির ব্যবস্থা করতে। পানির ব্যবস্থা করা কোন ব্যাপার না, তবে স্টেডিয়ামের ভেতর দশ টাকার পানির বোতল যেভাবে ত্রিশ-চল্লিশ টাকা হয়ে যায় তাতে মেজাজ বেশ খারাপ হয়। ঢকঢক করে পানি গিলে খেলার দিকে মনযোগ দিলাম। ভারতের ব্যাটিংয়ের পুরোটা সময় জুড়ে লাফালাফি করার মত কিছুই ঘটেনি। দুই ব্যাটসম্যানের জোড়া সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছে প্রতিপক্ষ। বিরতির সময় খাবারের ব্যবস্থা করতে বেরোলাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
স্টেডিয়ামের ভেতর পানির মত খাবারেরো আগুন মূল্য। আপুর কিছুই পছন্দ হলনা। খাবার টাবার বাদ দিয়ে ফিরে গেলাম খেলা দেখতে। তামিম সাকিবদের মারমুখী ব্যাটিং সবাই বেশ উপভোগ করল, কিন্তু পাটকাঠির মত লোয়ার অর্ডার নিয়ে ৩৭০ তাড়া করা সম্ভব নয়। শেষটা যতই ঘনিয়ে আসতে লাগল, সবাই তত বেশি চুপ মেরে যেতে থাকল। আপু গোমড়া মুখ করে অস্থিরভাবে আমার পায়ের উপর চাটি মেরে চলেছে। কোন কিছু নিয়ে আপসেট হলে আমাদের কারো গায়ে আনমনে চাটি মারা তার অভ্যাস, কখনো কখনো আলতো করে লাথিও মারে! দুয়েকটা চার হলে লাফিয়ে উঠছিল, উত্তেজনায় আমার উরু খামছে ধরছিল। তবে অমনটা খুব বেশি হবার সুযোগ পেলনা। অনেকেই বেরিয়ে যাচ্ছে খেলার অবশ্যম্ভাবী পরিণতি অনুধাবন করতে পেরে।
-
চল!
আপুও অবশেষে উঠে দাঁড়াল। চুপচাপ তাকে অনুসরণ করে রাতের মিরপুরে বেরিয়ে এলাম। বাস পেতে সময় লাগল। মহিলাসহ বাঁদড়ঝোলা বাসে ওঠা সম্ভব না। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকার পর সিএনজি যোগার করা গেল একটা। রাতের ঘন আঁধার কেটে বাসার দিকে ছুটে চলেছে অটোরিক্সা। জ্যাম পেরিয়ে বেড়িবাঁধের খোলা রাস্তায় উঠার আগেই আপু ঝিমুতে শুরু করল। একসময় আমার ঘাড়ে মাথা এলিয়ে ঘুমিয়ে পড়ল। অনেক্ষণ ধরেই এমনটা হচ্ছিল বলে লক্ষ্য করিনি, এবার সিএনজিওয়ালা পেছনে তাকিয়ে বলল "আপা তো পইড়া যাইতাছে, ধরেন!"
তুরাগের পানিতে ঠায় দাঁড়িয়ে থাকা আলোঝলমল স্টীমার থেকে চোখ ফিরিয়ে আপুর দিকে খেয়াল করলাম। কিভাবে "ধরব" ঠিক বুঝতে পারছিলাম না, পরে ডান হাত আপুর গলার পেছন দিয়ে মুড়িয়ে বাহু চেপে ধরলাম। এভাবে আধঘন্টার মত পার হল, বাড়ির সামনে অটোরিক্সা থামল। আমার কাছে ভাড়া নেই, আপু চোখ কচলাতে কচলাতে উপরে উঠল ভাড়া আনতে।
-
আপার মন খারাপ, বাংলাদেশ হারছে!
শুকনোমত সিএনজিওয়ালা চুকচুক করে করুণ হেরে আমার দিকে তাকিয়ে বলল। আমি ঠোঁট উল্টে বোঝালাম, হয়তো তাই হবে।

আপু ভাড়া নিয়ে নেমে এল। চোখেমুখে পানি দিয়েছে, অনেকটা ফ্রেশ দেখাচ্ছে। সিএনজিওয়ালা গাড়ি ঘুরিয়ে চলে যেতে আমিও বাড়ির দিকে হাঁটা ধরলাম। সারা দেহে ক্লান্তি চেপে বসেছে, বিছানায় গা এলিয়ে দিতে মন চাইছে।
-
, কই যাস!
আপু চেঁচিয়ে উঠল।
-
বাসায়..
পেছন তাকিয়ে বললাম।
-
যাওয়া লাগবনা, উপরে আয়। আন্টিরে ফোন করে বলে দিতেছি। বাসায় কেউ নাই, তুই থাক এইখানে।
-
তুমি ভয় পাও কবে থেকে আবার! আমার ঘুমে ধরছে।

বিরক্ত হয়ে বললাম। কারণ এখন উনার সঙ্গে গেলে খেলা নিয়ে প্যাঁচাল পাড়তে শুরু করবেন এবং আমাকেও তাতে অংশগ্রহণ করতে বাধ্য করবেন।
-
ঘুমাইতে মানা করছি নাকি? আয়!
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
খেলোয়াড়
https://xossipy.com/thread-1535.html

'wapriddle' এই ফোরামের সাথেও যুক্ত হয়েছেন। 'riddle' নামে।
"কমিউনিটি সার্ভিস" নামে অতুলনীয় নতুন একটি ইরোটিকাও লিখছেন এই ফোরামে। A Real Gem।


==================

একটা অনুরোধ। আপনার যতগুলি কালেক্টেড গল্পের পোস্ট আছে, দয়া করে সেগুলোর ফন্টটা পরিবর্তন করে দিন। পড়ার জন্য একেবারেই ভাল না ফন্টটি। পড়তে কষ্টই হয়। পড়ার জন্য স্বাভাবিক ফরম্যাল বাংলা ফন্ট সবথেকে স্বস্তিদায়ক। পাঠকদের কষ্ট কেন দেবেন?

Shy   Heart
Like Reply
#7
(26-06-2021, 08:59 PM)modhon Wrote: খেলোয়াড়
https://xossipy.com/thread-1535.html

'wapriddle' এই ফোরামের সাথেও যুক্ত হয়েছেন। 'riddle' নামে।
"কমিউনিটি সার্ভিস" নামে অতুলনীয় নতুন একটি ইরোটিকাও লিখছেন এই ফোরামে। A Real Gem।


==================

একটা অনুরোধ। আপনার যতগুলি কালেক্টেড গল্পের পোস্ট আছে, দয়া করে সেগুলোর ফন্টটা পরিবর্তন করে দিন। পড়ার জন্য একেবারেই ভাল না ফন্টটি। পড়তে কষ্টই হয়। পড়ার জন্য স্বাভাবিক ফরম্যাল বাংলা ফন্ট সবথেকে স্বস্তিদায়ক। পাঠকদের কষ্ট কেন দেবেন?

Shy   Heart

অনেক ধন্যবাদ , গল্প আর লেখক দুজনেই আছেন এখানে সেটা জানানোর জন্য ...


ফন্ট এর ব্যাপারটা ঠিক কি বলতে চাইছেন বুঝলাম না , সাইজ বড়ো করতে বলছেন কি ....
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
(26-06-2021, 10:44 PM)ddey333 Wrote: অনেক ধন্যবাদ , গল্প আর লেখক দুজনেই আছেন এখানে সেটা জানানোর জন্য ...


ফন্ট এর ব্যাপারটা ঠিক কি বলতে চাইছেন বুঝলাম না , সাইজ বড়ো করতে বলছেন কি ....

ফন্ট এ কি সমস্য্যা? ঠিক আছে তো সব
Like Reply
#9
(26-06-2021, 10:44 PM)ddey333 Wrote: অনেক ধন্যবাদ , গল্প আর লেখক দুজনেই আছেন এখানে সেটা জানানোর জন্য ...


Wapriddle ফোরামে কিভাবে ঢুকা যায়। আমি যেতে পারসি না
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)