Thread Rating:
  • 7 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
খেলোয়াড়
#1
খেলোয়াড় - ১

অপি যেদিন সেঞ্চুরি করল, রীমা আপু সেদিন চেঁচাতে চেঁচাতে গলা ভেঙে ফেলেছিল। রাস্তায় নেমে পাড়ার দাঁড়িওয়ালা বদমেজাজী চাচাদের সাদা পাঞ্জাবি রঙিন করে দিয়েছিল ওড়না কোমরে পেঁচিয়ে নির্লজ্জ্বের মত দাঁত কেলিয়ে হাসতে হাসতে। অন্য কোন দিন হলে তাকে "বেয়াদব" টাইপের দুয়েকটা গালি হজম করতে হত। কিন্তু সেদিন কারো কিছু বলার মত সাহস হয়নি। আপুই পাড়ার সব মেয়েদের নিয়ে রাস্তায় নেমেছিল। বুড়ো ভামেদের রক্তচক্ষু উপেক্ষা করে দেশের প্রথম সেঞ্চুরি সবাই মিলে রঙে ঢঙে উৎযাপন করা হয়েছিল। অবশ্য সেকথা আমার আবছাভাবেও মনে পড়েনা। কিন্তু রীমা আপু কোমর বেঁধে রাস্তায় নেমে বুড়োদের গায়ে রঙ ছিটাচ্ছে, একথা অবিশ্বাস করার প্রশ্নই ওঠেনা। বড় চাচার অঢেল সম্পত্তি, একটামাত্র আদরের কন্যা। ব্রিলিয়ান্ট এই চাচাত বোনটি দেশের প্রথম সারির ভার্সিটি থেকে পাশ করেও ক্যারিয়ার গড়তে পারেনি। মেয়ে মানুষের চাকরি বাকরি করার দরকার নেই, সেই বেদবাক্য অনুসরণ করে বড় চাকুরে পাত্রের সঙ্গে বিয়ে দেয়া হয়। বিয়ের পরও আপু বেশিরভাগ সময় বাপের বাড়িতে কাটায়। দুলাভাই ভাল মানুষ। তবে শ্বাশুড়ীর সঙ্গে স্বাধীনচেতা বৌয়ের বনিবনা হয়না। দুলাভাই আসলেই ভাল মানুষ, বৌ বাপের বাড়ি থাকলেও তার কোন আপত্তি নেই। উনি বড় বিজ্ঞানি টাইপ কিছু একটা। দিনরাত রিসার্চ নিয়ে থাকেন। মাঝে মাঝে শ্বশুরবাড়ি আসেন। আপুর বাচ্চাকাচ্চা নেই, বাসায়ই বসে থাকে। আমাদের সঙ্গে গল্প করে সময় কাটায়। তবে সবচেয়ে মনোযোগ দিয়ে যে কাজটা করে, তা হল রাত জেগে ক্লাব ফুটবলের ম্যাচগুলো দেখা আর দিনের বেলায় আমাদের সঙ্গে বার্সা-রিয়াল নিয়ে টীন এজারদের মত তর্ক করা। বয়স ত্রিশের বেশি হয়েছে, কিন্তু চঞ্চলতা এখনো কমেনি। খেলা নিয়ে তর্ক করার সময় এখনো কোমর বেঁধে গলা চড়িয়ে তোলে। ফুটবল বোদ্ধা দুই চাচাত ভাই বাদে আমরা সবাই এ ব্যাপারে তার সঙ্গে ভয়ে ভয়ে কথা বলি। তর্ক করার লোকেরও অভাব নেই। আমাদেরটি সহ তিন চাচার বাড়ি পাশাপাশি। আপুর বানানো কেক, পুডিং, ফাস্ট ফুডের লোভে প্রতিদিনই দুয়েকজন তার সঙ্গে গল্প করে আসে।

ফুটবল নিয়ে ব্যস্ত থাকলেও ক্রিকেটের আগ্রহে ভাটা পড়েনি। দেশে ক্রিকেট বিশ্বকাপের আসর বসেছে। আপু যথারীতি এক্সাইটেড। দুলাভাই আমাদের সবার জন্য উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের ব্যবস্থা করলেন। সবাই মহা খুশি। উনার মত লোক ছুটি নিয়েছেন সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করার জন্য! ভাবা যায়? কেউ কাউকে কিছু না বললেও আমরা জানি, উনি আপুকে ইমপ্রেস করার জন্যেই এত আয়োজন করে উদ্বোধনী অনুষ্ঠান দেখতে যাবার প্রস্তুতি নিয়েছেন। আপু কিন্তু এতে খুশি না হয়ে বরং বেজার হল। গান বাজনা নাচানাচি দেখতে যাবার ইচ্ছে তার নেই, বরং বাংলাদেশের প্রথম ম্যাচ বরের সঙ্গে বসে দেখতে চায়। কিন্তু দুলাভাইয়ের কিছুতেই সময় হবেনা। আপু শেষ পর্যন্ত রাগ করে আমাদের সঙ্গে গেলইনা। অনুষ্ঠান খারাপ হয়নি। একগাদা শালা শালীদের নিয়ে দুলাভাইও বেশ মজা করলেন। উনি মজা করতে পারেন, সে ধারণা ছিলনা। মমতাজের মরার কোকিলে শুনে গোঁফ ছড়িয়ে কেমন হো হো করে হাসছিলেন, দেখে আমারও হাসি পেয়েছিল। আমরা এদিকে দাপাদাপি করলেও আপু ওদিকে ঘরে বসে ফুঁসছিল।

পরদিন গিয়ে দেখি আপু গোমড়া মুখে সোফায় পদ্মাসন করে বসে আছে। গতকাল কি কি হল তা বলার জন্য উদগ্রীব হয়ে ছিলাম। কিন্তু সে ওসব শুনতে চাইল না। কিছুক্ষণ অস্বস্তি নিয়ে বসে থেকে উঠে চলে যাচ্ছি, আপু ডাক দিল।
- ঐ, শোন!
- বল, আপু।
ওদিকে তাকিয়ে বললাম।
- কালকের খেলার টিকেট যোগার করতে পারবি?
একটু ইতস্ততভাবে জিজ্ঞেস করল।
- করা যাবে।
ঠোঁট বাঁকিয়ে বললাম। টিকেট তো পাওয়া যাবে, কিন্তু দাম আকাশ ছোঁয়া। প্রথম ম্যাচ, বাংলাদেশ ইন্ডিয়ার।
- দুইটা টিকেট কিনবি, বুঝছস?
- দুলাভাই ছুটি পাইছে? তোমরা দুইজন যদি যাও, উনিই তো টিকেটের ব্যবস্থা করতে পারে।
প্রাইম ব্যাঙ্কে দুলাভাইয়ের বন্ধু আছে একজন, সে-ই উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট দিয়েছিল।
- না, ওর ছুটি নাই। তুই দুইটা টিকিট যোগার কর, আমার সাথে যাবি। কোন সমস্যা?
একগুঁয়ে কন্ঠে আদেশ দিয়ে তীব্র চাহনি নিয়ে আমার দিকে তাকালেন।
- না, সমস্যা নাই।
মাথা চুলকাতে চুলকাতে বললাম। মাঠে হৈ হৈ করার চেয়ে ঘরে বসে গা এলিয়ে খেলা দেখতেই বেশি ভাল লাগে। বন্ধু-বান্ধবের সঙ্গে গেলে অন্য কথা, মেজাজী মেয়েমানুষ সঙ্গে নিয়ে হৈ হৈ ও করা যাবেনা খুব একটা। ভ্যাপসা বিকেল আর পানসে সন্ধ্যার জন্য প্রস্তত হয়ে গেলাম।
- আর শোন, বাংলাদেশের জার্সি আছে তোর কাছে?
- না।
- আচ্ছা। থাকলেও লাভ নাই। পুরান টা দিয়া হবেনা। নতুন জার্সিটা সুন্দর হইছেনা?
চটপট কথা বলছে আপু।
- হু, ভাল হইছে।
- আজকে দুইটা জার্সিও কিনে আনবি। আর শোন, হুদা গেঞ্জি দিয়ে হবেনা, সঙ্গে ট্রাউজার।
এই ভয়ই করছিলাম। খেলাধুলার ব্যাপারে একদম আঁটঘাট বেঁধে নামা চাই। এখন টিকেট আর জার্সির জন্যে দুই দিকে যেতে হবে।
- এই ধর!
বলে নাটকীয় ভঙ্গিতে হাতের মুঠোয় রাখা টাকা বসা অবস্থায়ই আমার দিকে বাড়িয়ে দিল। বেশ অবাক হলাম, আপু কাউকে টাকা পয়সা দেয়না। আমাদের দিয়ে এটা ওটা আনায়, কিন্তু কখনোই টাকা দেয়না। সেটা এক টাকার জিনিস হোক, আর এক হাজারের হোক। আমরা তার ঘর থেকে এটা ওটা দামী জিনিস সরিয়ে, সুস্বাদু কেক টেক খেয় সে পয়সা উসুল করি। আজ আমাকে অগ্রীম টাকা দিচ্ছে বলে বুদ্ধিদীপ্ত মুখে একটু বিব্রতির ছাপ। টাকা মুঠোয় নিয়ে হাতটিও এতক্ষণ লুকিয়ে রেখেছিল।
- কই যাস!
আমি ঘুরে হাঁটা ধরতে চেঁচিয়ে উঠল আপু।
- কি হইল আবার?
- তোর চুলের এই অবস্থা ক্যান? বান্দরের মত মাথা খাজ্জাইতেছিস! যা, আগে সেলুনে গিয়া বস। ছোট করে চুল কাটবি, নাহইলে চুল টাইনা ছিঁড়মু।
ঠিক নেই, আসলেই চুল ধরে টানাটানি করতে পারে। ছোটবেলায় আমাদের সবাইকে উনার কাছে পড়তে হয়েছে। নানা রকম সৃজনশীল উপায়ে শাস্তি দিত, এখনো ভয় ভয় লাগে।
আরেকবার গাঁইগুঁই করলাম, টিকিটগুলো দুলাভাইয়ের বন্ধুর মাধ্যমে নিলে সহজ হবে। আপুর রুদ্রমূর্তি দেখে চুপ করে গেলাম।

বিকেলে জার্সি কিনতে গিয়ে বিপদে পড়লাম, সাইজ টাইজ কিছুই তো জানা হয়নি। মোবাইল বের করে কানে দিলাম। মনে মনে গুছিয়ে নিচ্ছি কি জিজ্ঞেস করব। কি জিজ্ঞেস করব, "আপু, তোমার বুক কত?" নাহ! হয়তো স্রেফ টি শার্টৈর সাইজ জিজ্ঞেস করলেই হবে..  M X XL... ফোন ধরলনা কেউ। চারবার চেষ্টা করে আপুকে না পেয়ে একদম বড় সাইজেরটা নিয়েই চলে এলাম।
সকাল সকাল টিকিট হাতে পেলাম, দাম দিতে হয়েছে পাঁচ গুণ। গোসল সেরে টিকিট আর জার্সি নিয়ে আপুর ওখানে চলে এলাম। আপু যখন জার্সি পড়ে ড্রইং রুমে এল, ভাবলাম সাইজ ছোট হয়ে গেছে। বুকের নিচে, বগলের আশেপাশে কুঁচকে থাকা কাপড় টেনে ঠিক করছে যত্নসহকারে।
- ছোট হইছে নাকি, আপু?
ভয়ে ভয়ে বললাম।
- ক্যান? নাহ!
চওড়া হাসি দিয়ে আমাকে আস্বস্ত করল। টানটান সবুজ জার্সির ওপর দিয়ে গোলকের মত বুকদুটো কেমন উঁচু হয়ে আছে। রীমা আপু বেশ লম্বা চওড়া। সব সময় সালোয়ার কামিজ পড়ে থাকে বলে সবকিছু অত ভালভাবে চোখে পড়েনি।
- কি দেখিস?
- নাহ! কিছুনা!
ঝট করে চোখ নামিয়ে বলি।
- চল, দেরি হয়ে যাবে।

আপু আমার আগে আগে সিঁড়ি বেয়ে লাফিয়ে লাফিয়ে নেমে পড়ল। আমি ধীরে সুস্থে নেমে দেখি গেটের বাইরে দাঁড়িয়ে কোমরে হাত রেখে চোখে বিরক্তি নিয়ে আমার আগমন পথের দিকে তাকিয়ে আছে।
- কিরে, এতক্ষণ লাগে?
- বাইরে কি কর, গাড়ি কই?
- নাই, আম্মা নিয়া গেছে।
- তো, ক্যামনে যাইবা?
- ক্যামনে আবার! তুই কি দিয়া যাস?
- লোকাল বাসে..
মুখ গোমড়া করে বললাম বিড়বিড় করে।
আজীবন ব্যক্তিগত গাড়িতে চড়া আপুর কাছে লোকাল বাস কেমন লাগবে জানিনা, তবে আমার ধারণা ছিল গাড়িতে বসে আরাম করে গা এলিয়ে দিতে পারব।

রিক্সা নিয়ে চলে এলাম মহাসড়কে। লোকাল বাসে না উঠে লেগুনায় উঠলাম। বাসের গাদাগাদি আপুর কেমন লাগবে ঠিক নেই। আজ এই রাস্তার গাড়িগুলোতে যাত্রী শুধু মিরপুরের। কিশোর তরুণদের চোখেমুখে উত্তেজনা। লেগুনায় মেয়েদের একটা গ্রুপ খিলখিল করে হাসাহাসি করছে। আপু জানালার পাশের সিটে বসেছে। বেড়িবাঁধের ওপাশ পানিতে পরিপূর্ণ, যতদূর চোখ যায়। তীব্র বাতাসের ধারায় লম্বা খোলা চুল উড়ছে, আমার মুখে আছড়ে পড়ে সুড়সুড়ি দিচ্ছে। ব্যাপারটা উপভোগ করার চেষ্টা করছি, কিন্ত গালে সুড়সুড়ি লাগায় বারবার চুল সরিয়ে দিতে হচ্ছে। আপু একমনে নীল আকাশ আর ভাসমান কচুরিপানা দেখছিল, কন্ডাক্টরের গলা শুনে এদিকে তাকিয়ে আমার অবস্থা দেখে হেসে ফেলল। তারপর কিছু না বলে চুলগুলো মুচড়ে ডান কাঁধের সামনে নিয়ে নিল। এখন আর সুড়সুড়ি লাগছেনা, কিন্তু মনে হচ্ছে কি যেন ছিল - কি যেন নেই।
- ভাড়া দে!
আপু ব্যাগ, পার্স কিছুই নিয়ে আসেনি, সঙ্গে সম্ভবত কোন টাকা পয়সাও নেই। মানিব্যাগ বের করে ভাড়া দিলাম। ভাগ্যিস টাকা পয়সা কিছু এনেছিলাম।
বাস থামল স্টেডিয়ামের কাছে। চারদিকে কড়া নিরাপত্তা, লোকজন গিজগিজ করছে। টিকিটদুটো বের করে চার নাম্বার গেটের দিকে এগোলাম। বিশাল লাইনে অসহিষ্ণুভাবে দর্শকরা দাঁড়িয়ে আছে। চেকআপ টেকআপের পর একজন একজন করে ভেতরে ঢুকতে পারছে। লাইনের ভেতরে দাঁড়িয়েই অনেকে ব্ল্যাকে টিকিট বেচা লোকেদের সঙ্গে দর কষাকষি করছে। কাঠফাটা রোদে মিনিট পনেরো দাঁড়িয়ে থাকার পর লাইন স্টেডিয়াম গেটের ভেতর প্রবেশ করল। আমার পেছনে আপু দাঁড়িয়েছিল। পেছন থেকে শুধুশুধু লোকজন সামনে ঠেলাঠেলি করছে। আপু আমার ঘাড়ে হাত রেখে ব্যালেন্স করছে। নরম বুক ঘামে ভেজা পিঠের সঙ্গে লেপ্টে যাচ্ছে মাঝেসাঝে। স্টেডিয়ামে মেয়েমানুষ খুব একটা আসেনা। নারীসঙ্গ বঞ্চিত বাঙালি টিশার্ট ট্রাউজার পড়া যুবতী মেয়ে দেখে হাঁ করে চেয়ে আছে। খেলা শুরু হয়ে গেছে। ভেতর থেকে হাঁকডাক শোনা যাচ্ছে। আপু কয়েকবার আমার পিঠের উপর ঢলে পড়ল। তারপর পেছন ফিরে বিরক্তি নিয়ে ভালমানুষের মত মুখ করে দাঁড়ানো মাঝবয়েসি লোকটির দিকে তাকিয়ে আমাকে ডাকল,
- আকাশ, আমার পিছনে দাঁড়া তো!
বিনা বাক্যব্যয়ে পেছনে গিয়ে দাঁড়ালাম। লাইন যতই সামনে এগোচ্ছে ততই মন্থর হয়ে যাচ্ছে, পেছন থেকে ধাক্কাও বাড়ছে। অনেক চেষ্টা করেও সোজা হয়ে দাঁড়িয়ে থাকা যাচ্ছেনা। আপুর পিঠের ওপর চাপ পড়ছে, পিঠে চাপ পড়ার আগে ধাক্কা লাগছে সুউচ্চ নিতম্বে। মনে মনে বিব্রতবোধ করছি, তবে আপু কিছু বলছেনা।
অবশেষে দুই স্তর বিশিষ্ট চেকপয়েন্ট মাড়িয়ে ভেতরে ঢোকা গেল। গ্যালারি টিকেটের দাম কম, তবে আপু যেরকম সৌখিন মানুষ গ্যালারির উত্তাল পরিবেশে বিরক্ত হয়ে যায় কিনা তাই প্রচুর পয়সা খরচা করে ক্লাব কর্ণারের টিকিট যোগার করেছি। ছায়াঢাকা এক প্রান্তে কিছু আসন খালি ছিল। সেখানে গিয়ে বসে পড়লাম দুজন পাশাপাশি। গরমে ঠেলাঠেলির পর পানির তৃষ্ণা পেয়েছে, আপুও বলছে পানির ব্যবস্থা করতে। পানির ব্যবস্থা করা কোন ব্যাপার না, তবে স্টেডিয়ামের ভেতর দশ টাকার পানির বোতল যেভাবে ত্রিশ-চল্লিশ টাকা হয়ে যায় তাতে মেজাজ বেশ খারাপ হয়। ঢকঢক করে পানি গিলে খেলার দিকে মনযোগ দিলাম। ভারতের ব্যাটিংয়ের পুরোটা সময় জুড়ে লাফালাফি করার মত কিছুই ঘটেনি। দুই ব্যাটসম্যানের জোড়া সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছে প্রতিপক্ষ। বিরতির সময় খাবারের ব্যবস্থা করতে বেরোলাম। স্টেডিয়ামের ভেতর পানির মত খাবারেরো আগুন মূল্য। আপুর কিছুই পছন্দ হলনা। খাবার টাবার বাদ দিয়ে ফিরে গেলাম খেলা দেখতে। তামিম সাকিবদের মারমুখী ব্যাটিং সবাই বেশ উপভোগ করল, কিন্তু পাটকাঠির মত লোয়ার অর্ডার নিয়ে ৩৭০ তাড়া করা সম্ভব নয়। শেষটা যতই ঘনিয়ে আসতে লাগল, সবাই তত বেশি চুপ মেরে যেতে থাকল। আপু গোমড়া মুখ করে অস্থিরভাবে আমার পায়ের উপর চাটি মেরে চলেছে। কোন কিছু নিয়ে আপসেট হলে আমাদের কারো গায়ে আনমনে চাটি মারা তার অভ্যাস, কখনো কখনো আলতো করে লাথিও মারে! দুয়েকটা চার হলে লাফিয়ে উঠছিল, উত্তেজনায় আমার উরু খামছে ধরছিল। তবে অমনটা খুব বেশি হবার সুযোগ পেলনা। অনেকেই বেরিয়ে যাচ্ছে খেলার অবশ্যম্ভাবী পরিণতি অনুধাবন করতে পেরে।
- চল!
আপুও অবশেষে উঠে দাঁড়াল। চুপচাপ তাকে অনুসরণ করে রাতের মিরপুরে বেরিয়ে এলাম। বাস পেতে সময় লাগল। মহিলাসহ বাঁদড়ঝোলা বাসে ওঠা সম্ভব না। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকার পর সিএনজি যোগার করা গেল একটা। রাতের ঘন আঁধার কেটে বাসার দিকে ছুটে চলেছে অটোরিক্সা। জ্যাম পেরিয়ে বেড়িবাঁধের খোলা রাস্তায় উঠার আগেই আপু ঝিমুতে শুরু করল। একসময় আমার ঘাড়ে মাথা এলিয়ে ঘুমিয়ে পড়ল। অনেক্ষণ ধরেই এমনটা হচ্ছিল বলে লক্ষ্য করিনি, এবার সিএনজিওয়ালা পেছনে তাকিয়ে বলল "আপা তো পইড়া যাইতাছে, ধরেন!"
তুরাগের পানিতে ঠায় দাঁড়িয়ে থাকা আলোঝলমল স্টীমার থেকে চোখ ফিরিয়ে আপুর দিকে খেয়াল করলাম। কিভাবে "ধরব" ঠিক বুঝতে পারছিলাম না, পরে ডান হাত আপুর গলার পেছন দিয়ে মুড়িয়ে বাহু চেপে ধরলাম। এভাবে আধঘন্টার মত পার হল, বাড়ির সামনে অটোরিক্সা থামল। আমার কাছে ভাড়া নেই, আপু চোখ কচলাতে কচলাতে উপরে উঠল ভাড়া আনতে।
- আপার মন খারাপ, বাংলাদেশ হারছে!
শুকনোমত সিএনজিওয়ালা চুকচুক করে করুণ হেরে আমার দিকে তাকিয়ে বলল। আমি ঠোঁট উল্টে বোঝালাম, হয়তো তাই হবে।
আপু ভাড়া নিয়ে নেমে এল। চোখেমুখে পানি দিয়েছে, অনেকটা ফ্রেশ দেখাচ্ছে। সিএনজিওয়ালা গাড়ি ঘুরিয়ে চলে যেতে আমিও বাড়ির দিকে হাঁটা ধরলাম। সারা দেহে ক্লান্তি চেপে বসেছে, বিছানায় গা এলিয়ে দিতে মন চাইছে।
- ঐ, কই যাস!
আপু চেঁচিয়ে উঠল।
- বাসায়..
পেছন তাকিয়ে বললাম।
- যাওয়া লাগবনা, উপরে আয়। আন্টিরে ফোন করে বলে দিতেছি। বাসায় কেউ নাই, তুই থাক এইখানে।
- তুমি ভয় পাও কবে থেকে আবার! আমার ঘুমে ধরছে।
বিরক্ত হয়ে বললাম। কারণ এখন উনার সঙ্গে গেলে খেলা নিয়ে প্যাঁচাল পাড়তে শুরু করবেন এবং আমাকেও তাতে অংশগ্রহণ করতে বাধ্য করবেন।
- ঘুমাইতে মানা করছি নাকি? আয়!

ক্লান্ত দেহে সিঁড়ি বেয়ে চারতলায় উঠলাম, লিফট কোন কারণে আজ বন্ধ। ড্রইং রুমে ফুল স্পীডে ফ্যান ঘুরছে। ঢুলুঢুলু চোখে সোফার সামনে কার্পেটে চিৎ হয়ে শুয়ে পড়লাম। সোফায় খসখস শব্দ শুনে বুঝলাম আপু এসে বসেছে। এখন প্যাঁচাল শুরু হবে।
- কিরে আকাশ, খিদা লাগেনাই?
- হু..
- ফ্রীজে খিচুরি আছে, গরম করে নে।
- এইসব খামুনা এখন।
পাশ ফিরে সোফার দিকে মুখ করে বললাম। আপুর ফর্সা পায়ের পাতা আমার চোখের সামনে, ক্রস করে রেখেছে। সবুজ ট্রাউজারের প্রান্ত গোড়ালি ঢেকে রেখেছে।
- সবজী খিচুরি, সমস্যা হবেনা। যা গরম করে নিয়া আয়।
- তুমি খাবা?
- না, আমি কিছু খাবনা!
গম্ভীর গলায় বলল আপু।
- তাহইলে থাক।
- না খাইলে নাই..
ব্যঙ্গের সুরে বলে পা দুটো আমার কোমরের উপর তুলে দিলেন। আপুর কথা না শুনলে এরকম আচরণ সহ্য করতে হয়। গাঁইগুঁই না করে একটা গড়ানি দিয়ে উপুড় হয়ে শুয়ে পড়লাম। শব্দ শুনে বুঝলাম আপু সোফা ছেড়ে উঠে গেছে। বেডরুমে গিয়ে শুয়ে পড়েছে ভেবে শান্তিতে ঘুমানোর প্রস্ততি নিচ্ছিলাম এমন সময় আবার পায়ের আওয়াজ পাওয়া গেল। টী টেবিলে ভারী কিছু ঠক করে রাখার আওয়াজ এল। দু মিনিট পরেই বাজে একটা গন্ধ নাকে ধাক্কা দিল। ব্যাপারটা কি তা বুঝতে ঝট করে ঘাড় উঁচিয়ে সোফায় বসা রীমা আপুর দিকে তাকালাম। বরাবরের মত পদ্মাসনে বসে আছে, হাতে কাচের গ্লাস। তাতে লালচে রঙয়ের তরল, উপরে দুটুকরো বরফ ভাসছে। ঘোলা চোখ সামনের দেয়ালে একটা পেইন্টিংয়ে নিবদ্ধ। আপুর এই রুপ দেখে অবাক হলাম। বিয়ের পর থেকে মাঝেসাঝে লাল পানি খাওয়ার খবর আমাদের অজানা নয়। তবে আজ এমন কি হল যে...
- বাংলাদেশ আজকে খারাপ খেলছে..
হতাশাটা খেলা নিয়ে কিনা তা জানতে এই প্রসঙ্গ উঠানোর চেষ্টা করলাম। আপু ঝট করে আমার দিকে তাকালেন।
- তুই ঘুমাস নাই?
- উঁহু... অত আপসেট হওয়ার কি আছে... এমন হয়..
সান্তনামূলক দুয়েকটা বাক্য আওড়ালাম। আপু কিছু বলল না। মুখভঙ্গি দেখে মনে হলোনা খেলার ফলাফল নিয়ে সে চিন্তিত।
- ঘুমা!
আমাকে থামিয়ে ডান পা দিয়ে ঘাড়ে ধাক্কা দিল। কার্পেটে শুয়ে পড়তে পায়ের পাতায় ঠেলে ঠেলে আমাকে উপুড় করে দিল। এমনিতে তার প্যানপ্যান শুনে আমাদের মেজাজ খারাপ হয়, আজ আমার কথাই আপুর ভাল লাগছেনা। উষ্ণ পায়ের পাতার ছোঁয়া লাগছে পিঠে। আপু আলতো করে সারা পিঠ জুড়ে আনমনে পা বুলিয়ে দিচ্ছে। আপু সব্যসাচী মানুষ, হাত পা সমান চলে। তবে এরকম আগে হয়েছে বলে মনে পড়েনা। আজ কি হল তা ভাবতে ভাবতে ক্লান্ত দুচোখ ঘুমে জড়িয়ে এল।
[+] 5 users Like riddle's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খেলোয়াড় - ২

আলো জ্বালানো থাকলে আমি ঘুমাতে পারিনা। তাছাড়া শক্ত মেঝেয় পাতা কার্পেটে কিছুক্ষণ শুলে মাংসপেশীগুলো জমে যায়। উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায়ই চোখ খুলে গেল। ডান থেকে বামে ঘাড় ঘুরিয়ে শুকনো গলা একদম খটখটে হয়ে এল। একটু ঢুলুঢুলু ভাব এসে পড়েছিল, স্বপ্ন দেখছি কিনা বুঝতে মিনিটখানেক সময় লাগল। চোখের সামনে গ্লাস হাতে বসা রীমা আপু দৃষ্টি নামিয়ে সোজা আমার দিকে তাকাল।
- ঘুমাস নাই.. এখনো?
একটু জড়ানো গলা এখন। ভেজা লাল ঠোঁট থেকে দৃষ্টি নেমে এল। প্রশ্নের জবাব না দিয়ে থ মেরে আপুর ফর্সা গলার নিচে তাকিয়ে রইলাম। ডানহাতে উঁচু করে ধরা গ্লাস, বাঁ হাত কার্পেটে চেপে একপাশে শরীরের ভর চেপে রেখেছে। হাতের তালু আর কার্পেটের মাঝে দলামোচড়া অবস্থায় লাল সবুজ জার্সিটি আবদ্ধ। দীর্ঘ গভীর বুকের খাঁজ গভীরতর করেছে কালো ব্রেসিয়ার। পেটের হালকা মেদে নাভীটি চ্যাপ্টা হয়ে আছে।
- কিরে, কি দেখিস?
মাথায় চাটি পড়ল। হাঁ করা মুখ নিয়ে ঘাড় উঁচু করলাম। আধো জাগরিত রীমা আপুর ঠোঁটে বাঁকা হাসি।
- পানি খাব।
ঘোলা চোখে আপুর দিকে তাকিয়ে বললাম।
- নে!
বলে হাতে ধরা গ্লাসটা আমার নাকের সামনে নামিয়ে আনল। কড়া গন্ধে নাক ভরে উঠল। ডানে বাঁয়ে ঘাড় নেড়ে উঠে দাঁড়ালাম। ডাইনিং টেবিলে রাখা জগ থেকে গ্লাসে পানি ঢেলে ঘুরে দাঁড়াতেই প্রশস্ত ফর্সা পিঠ ভেসে উঠল। ছেড়ে রাখা লম্বা চুলে ঘাড় ঢেকে আছে। ধনুকের মত বাঁকা মেরুদন্ডের মাঝ বরাবর ব্রেসিয়ারের চিকন ফিতা। সেদিকে তাকিয়ে ঢকঢকিয়ে দুগ্লাস পানি গিলে ফেললাম। মাতাল হলে মানুষ একটু আধটু পাগলামি করে। পাগলামি আরো বেড়ে যাবার আগেই কেটে পড়া উচিত।
টেবিলে গ্লাস রাখার শব্দে আপু ফিরে তাকাল।
- আকাশ!
- কি?
ধরা গলায় জিজ্ঞেস করলাম।
- তোর গরম লাগেনা?
এতক্ষণে খেয়াল করলাম আমার শরীর ঘামে ভিজে গেছে। ঘুমটাও হয়তো এ কারণেই ভেঙেছে। আপুর গলার নিচটাও ভিজে চিকচিক করছে। তবু ঘরে ফ্যান চলছেনা। আপু যদি চায় ফ্যান চলবেনা, তবে ফ্যান চালানো যাবেনা। আজ তার ইচ্ছে হয়েছে যত গরমই পড়ুক, ফ্যান চালানো হবেনা। উষ্ণতা নিবারণ করতে তাই গেঞ্জি খুলে বসে আছে।
- জার্সি খোল! ঘেমে গেছিস তুই।
আপু চোখ গোল গোল করে বলল। অতটা মাতালও হয়নি বোধহয়। কে কতটা ঘামল তাও বুঝতে পারছে।
- আপু, ঘুমাইতে যাও। রাত হয়ে গেছে।
ভেজা জার্সিটা খুলতে খুলতে বললাম।
-পাকনামি করিস না!
আপু গ্লাসে চুমুক দিয়ে বিরক্ত হয়ে বলল।
- এই, তুই স্যান্ডো গেঞ্জি পড়িস না?
আমার খোলা বুকের দিয়ে তাকিয়ে জিজ্ঞেস করল আপু।
- জার্সির নিচে গেঞ্জি পড়ে কে!
আমি মুখ বাঁকিয়ে বললাম।
- এইযে আমি পড়ছি!
নাছোড়বান্দার মত বলতে বলতে হাতের গ্লাস রেখে ব্রেসিয়ারের দু থলির নিচটা চেপে উঁচু করে আমার চোখে চোখ রেখে বলল। ঢুলুঢুলু চোখ আর নিচের ঠোঁটে চকচকে দাঁতের উদ্দেশ্যপূর্ণ কামড় দেখে আমার বুকে হাতুড়ির বাড়ি শুরু হয়ে গেল। হাত ছেড়ে দিতে ভারী স্তনদুটো নেমে গেল। আমার ফ্যাকাশে মুখের দিকে তাকিয়ে হো হো করে পাগলের মত হাসতে শুরু করল আপু।
- উপরে তো কিছু পড়িস নাই, নিচে পড়ছিস?
হাসির দমক থামিয়ে আমার কোমরের দিকে নির্দেশ করল রীমা আপু। পাতলা ট্রাউজারের সামনের দিকটা নিজের অজান্তেই উঁচু ঢিবি তৈরি করেছে। বিব্রত চোখে ওদিকে তাকাতেই আপু দ্বিগুণ উচ্ছ্বাসে হাসতে শুরু করল। লম্বা আঙুলে ধরে থাকা গ্লাসের ভেতরকার তরল ঝাঁকি দিয়ে উঠল, সেই সঙ্গে সারাদিন হৈ হল্লার মাঝে থাকার পর ভ্যাপসা গরম আর চাচাত বোনের অভূতপূর্ব পাগলামিতে আমার মাথা ভনভনিয়ে ঘুরতে শুরু করল।
***
গত দশ পনের মিনিটে কি কি হয়েছে তা ঠিকঠাক মনে করতে পারছিনা। কার্পেট থেকে মাথা উঁচিয়ে সামনে তাকালাম। লম্বা কালো চুলে আমার কোমর ঢেকে আছে। বুঝতে পারছি আন্ডারওয়্যারসহ ট্রাউজারটি উরুর অনেকটা নিচে নামিয়ে দেয়া হয়েছে। পরপর কয়েকবার দু পায়ের সংযোগস্থলে বিদ্যুত চমকের মত উষ্ণ অনুভতি হবার পর যেন সম্বিৎ ফিরে পেলাম। স্বাভাবিক হয়ে আসা হৃৎস্পন্দন আবারো চূড়ায় উঠল। কি কি ঘটেছিল তা একে একে মনে পড়তে লাগল। ট্রাউজারে সৃষ্ট তাঁবু নিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকা অবস্থায় আপু ডাক দিল.. হাত ধরে টেনে পাশে বসিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল... মায়াময় কন্ঠে ক্রমাগত কিছু বলে চলেছিল আর আমি ভীত হয়ে মাথা নিচু করে চুপচাপ বসে ছিলাম। কি বলতে বলতে আপু ট্রাউজারের সামনেটা খপ করে চেপে ধরল আর আমি ঝট করে কেঁপে উঠলাম আর...
বড় বড় নিঃশ্বাস আর কোমরের কাঁপুনি অনুভব করে আপু চুল সরিয়ে আমার দিকে তাকাল। চোখেমুখে আবেশী সেই দৃষ্টি। আমি ঘাড় উঁচু করে পেছনে দুই কনুইয়ে ভর দিয়ে তাকিয়ে আছি। আপুর মুখ থেকে লালা ঝরছে। কচি পুরুষাঙ্গ ভিজে চকচক করছে, তালগাছের মত দাঁড়িয়ে আছে একপায়ে। আপুর টসটসে দু ঠোঁট আরো বিস্তৃত হল, একদৃষ্টে আমার দিকে তাকিয়ে ফর্সা হাতে বাঁড়াটি মুড়িয়ে নিল। তারপর সর্বশক্তিতে খচখচ শব্দে উপর-নিচ করতে শুরু করল। আবেশে আমার চোখ বুজে এল। গলা চিরে "উহহ!" আওয়াজ বেরিয়ে এল। কোমরে কয়েকটি ঝটকা দিয়ে থপ করে কার্পেটে মাথা রেখে বড় বড় করে হাঁফ ছাড়তে শুরু করলাম। ক্রমাগত কাঁপতে থাকা তলপেটে আপু হাত বুলাতে বুলাতে আবারো উচ্চস্বরে হাসতে শুরু করল। মিনিটখানেক পর আমার শরীর ঠান্ডা হতে শুরু করল। আপুও হঠাৎ হাসি থামিয়ে চুপ হয়ে গেল। খসখস শব্দে তলপেট আর নেতিয়ে পড়া পুরুষাঙ্গ মুছে উঠে দাঁড়াল। বাথরুমের বেসিনে ছড়ছড় শব্দে পানি পড়ার আওয়াজে চোখ খুলে তাকালাম। মাথার কাছে আপুর ট্রাউজারটি পড়ে আছে, মনে হচ্ছে এটি দিয়েই আমার ছুঁড়ে দেয়া প্রেমরস মুছা হয়েছে। কার্পেটে পাছা ছড়িয়ে বসে জাঙ্গিয়া আর ট্রাউজার খুলে ফেললাম। সরু করিডোর দিয়ে সোজা বাথরুমের খোলা দরজা দেখা যাচ্ছে। উবু হয়ে বেসিনে মুখ ধুচ্ছে আপু। বেসিনের আয়নার উপর বসানো বাল্বের আলো সরাসরি উত্তোলিত পাছায় জড়ানো নীল প্যান্টির উপর পড়ছে। আজন্ম অভুক্ত বাঁড়া তিরতির করে বেড়ে উঠছে আমার হাতের মুঠোয়। হঠাৎ সারা দেহে খুব শক্তির সঞ্চার হয়েছে যেন। সোফার পায়া ধরে উঠে দাঁড়ালাম। ট্যাপ বন্ধ করে আপু বাথরুম থেকে বেরিয়ে এসেছে। হাঁটার ভঙ্গিতে বোঝা যাচ্ছে, নেশা গভীর হচ্ছে। দেয়ালে ভর দিয়ে পড়ে যাওয়া ঠেকাল।
- কিরে, ঘুমাস নাই তুই?
অবাক হয়ে জিজ্ঞেস করল আপু। আমাকে সটান দাঁড়িয়ে থাকতে দেখে অবাক হয়েছে। চোখ নামিয়ে উর্ধ্বপানে চেয়ে থাকা অঙ্গটির দিকে খেয়াল করে মুচকি হাসল।

****
তুলতুলে বিছানায় উপুড় হয়ে পড়ে থাকা আপুর স্ফীত উরু দুটো অর্ধেক ডুবে আছে। বাঁ পাশের ফুলে থাকা দাবনার নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। গাঢ় খাঁজের নিচে ঘর্মাক্ত যৌনাঙ্গের প্রান্ত আঙুলে ঠেকল। আপু একটু নড়ে উঠল, পা দুটো আরো ছড়িয়ে দিল। মধ্যমার ডগা দিয়ে শক্ত গুপ্তকেশে আবৃত চেরায় উপর নিচ করতে লাগলাম। আপু ঘাড় এদিক ওদিক করে ফোঁস ফোঁস শব্দে নিঃশ্বাস ছাড়ছে। আঁটো প্যান্টির ভেতর ঠেলে ঠেলে হাতটা আরো ভেতরে নেয়ার চেষ্টা করছি। শক্ত পৃষ্ঠতল ভেদ করে ভেজা খাঁজে নড়াচড়া করছি। অদ্ভুতরকমের উষ্ণ কোমল গহ্বর আরো ভেতরে যেতে বলছে। কয়েকমুহূর্ত ইতস্তত করে মধ্যমাটি কোমল উষ্ণতার সাগরে ডুবিয়ে দিলাম। আধো আধো জ্ঞান আছে আপুর, কবুতরের মত ভারী উমম... আওয়াজ বেরোল গলা দিয়ে। ঘন্টাখানেক ধরে যেসব অচিন্তনীয় ব্যাপার ঘটে চলেছে তাতে কিছুক্ষণ আগ পর্যন্তও আমার সন্দেহ ছিল, এসব আদৌ ঘটছে কিনা। আঙুল কামড়ে ধরা উষ্ণ যোনি, ভেতরের খানাখন্দ মগজে যতই ঝটকা দিচ্ছে, বাস্তবতা সম্পর্কে আমার সন্দেহ তত দূর হয়ে যাচ্ছে।
ফর্সা পিঠের দিকে তাকালাম। ব্রায়ের হুকগুলো একহাতে খোলার ব্যর্থ চেষ্টা চালালাম বেশ কয়েকবার। প্যান্টির নিচটা ভিজে কালচে হয়ে উঠেছে। আপুর নড়াচড়া বেড়েছে, মাঝেমাঝে কোমর উঁচু করে আঙুলটা আরো গভীরে গ্রহণ করতে চাইছে। নারীসঙ্গের প্রত্যাশায় ব্যাকুল পুরুষাঙ্গ রগ ছিঁড়ে বেড়ে উঠতে চাইছে। মিনিট দশেক আঙলি চালিয়ে যাওয়ার পর কব্জিও ধরে এসেছে। অপাদমস্তক টসটসে দেহটি একবার দেখে নিয়ে প্যান্টি থেকে হাত বের করে আনলাম। বিছানা থেকে কোলবালিশটি নিয়ে তাতে হাত মুছে সেটি আপুর তলপেটের নিচে ঠেলে দিলাম। ভেজা প্যান্টিখানি খুলে নিতেই সোজা সিলিংয়ের দিকে মুখ করে থাকা ফোলা যোনিদেশের শেষাংশ চোখে পড়ল। আনমনে বাঁড়ায় মুন্ডিখানা কচলাতে শুরু করলাম। আপুর উরুর দুপাশে দু পা দিয়ে পাছার উপর বরাবর আসতে বিশেষ গন্ধটা নাকেমুখে ধাক্কা দিল। সারাদিনের গুমোট গরমে সৃষ্ট ঘাম আর কামার্ত যৌনাঙ্গের মিশেলে মাতাল করা বুনো একটা সুগন্ধী। কাঁপতে থাকা বাঁড়ার ঘাড়ে চাপ দিয়ে যোনিমুখে নিয়ে এলাম। কোমরটা আরেকটু নিচে করে সামনে ঠেলতেই গুদের ফোলা ঠোঁট চিরে ভেতরে খানিকটা সেঁধিয়ে গেল। এবার ধীরে ধীরে আপুর পিঠের উপর বুক ঠেকিয়ে দুহাতে ভর দিয়ে উপুড় হয়ে শুয়ে পড়লাম। লৌহদন্ডটি ক্রমেই আপনাআপনি আরো ভেতরে সেঁধিয়ে যাচ্ছে। গা ঝাড়া দেয়া গরম অনুভূতির পাশাপাশি মনে হল বাঁড়াটা বুঝি ভেতরের প্রতিরোধের মুখে খানিকটা কুঁচকে গেছে। আপুর পিঠের উপর গাল ঠেকিয়ে প্রথমবার লিঙ্গ সঞ্চালন করলাম। কি এক আকর্ষণে একবার ঠাপ দিয়ে আটকে থাকা সম্ভব হলনা। টানা পাঁচ ছটা ঠাপ দিয়ে হাঁপাতে শুরু করলাম। ঘরের গরম, গুদের উত্তাপের পাশাপাশি গভীর পাছার চেরা থেকেও হলকা এসে লাগছে তলপেটে। বিশ্রাম নিতে নিতে ব্রায়ের হুক খুলে বগলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। মুঠোভর্তি তুলতুলে স্তন, বোঁটাদুটো খসখসে। স্তনে হাত পড়তে আপু জোর গলায় উমম.. করে উঠল। একটু থমকে গিয়ে নরম বলদুটো আবার দলাই মলাই করতে শুরু করলাম।
- আকাশ!
- হু?...
বেশ পরিষ্কার গম্ভীর গলায় ডাক দিল আপু। হঠাৎ বেশ ভড়কে গেলাম। মনে হল নেশার ঘোর কেটে উঠেছে, এখন কি সবকিছুর জন্য আমাকে দোষারোপ করবে? বাসায় বলে দেবে আমি কতটা অসভ্য ছেলে?...
- নাড়া দিসনা কেন!
আবারো জোর গলায় বলে নিচ থেকে উঁচিয়ে রাখা কোমর দুবার আগুপিছু করল। প্যাঁচপ্যাঁচ শব্দে বাঁড়াটাও দুবার আগুপিছু করে সায় দিল।
বড় একটা শ্বাস ছাড়লাম। ঘাম দিয়ে জ্বর সারল যেন। এক মুহূর্তের ভীতি উদ্যমে রুপ নিল। স্তনে মুঠির চাপ বাড়িয়ে টানা কয়েকটি ঠাপ দিয়ে ফেললাম। পাছার সঙ্গে তলপেটের বারংবার মিলনে থ্যাপ থ্যাপ আওয়াজও থামল। আপু ঘাড় খানিকটা উঁচু করল অবশেষে।
- তুই ওঠ তো একটু, ডীপ হইতেছেনা!
ঘাড় ঘুরিয়ে আমার দিকে তাকিয়ে বলল আপু। চোখদুটো খানিকটা ঘোলা। মনে হচ্ছে সেরকম মাতাল হবার ডোজ আদৌ পেটে পড়েনি।
আমি হামাগুড়ি দিয়ে সরে এলাম। আপু মোচড়ামোচড়ি করতে করতে হাঁটুয় ভর দিয়ে উঠে দাঁড়াল। আমার দিকে মুখ করে ছড়ানো চুল বাঁধায় মন দিল। ভারী, খানিকটা ঝুলে পড়া স্তনে কালচে বাদামী বোঁটা, গভীর নাভী। বড় করে ছাঁটা যোনিকেশের মাঝে ভোদার ঠোঁটের অগ্রভাগ যেন শিল্পীর কারুকার্য। নৌকার আগার মত চোখা ঠোঁটের মাথাদুটো মাঝে খানিকটা খাঁজ রেখে একত্রে মিশেছে। ভোদার চেরার উপর সাদা চামড়ায় ঢাকা ভগাঙ্কুর উঁকি দিয়ে বেরিয়ে আছে।
চুল গিঁট দিয়ে মাথার পেছনে ফেলে আমার কোমরের উপর বসল আপু। ভেজা পুরুষাঙ্গের গোড়া চেপে ওদিকে তাকিয়ে ভোদায় পুরে আমার উরুর উপর বসে সোজা চোখে চোখ রেখে তাকাল। মাথার নিচে কোলবালিশটি নিয়ে আপুর পাগল পাগল চোখের দিকে তাকিয়ে ঢোক গিললাম। আমার চেহারা দেখে ফিক করে হাসল আপু, পাছা ডানে বামে দুলিয়ে ভোদার দেয়ালে চেপে বাঁড়াটা কচলে দিল। আমার গুপ্তকেশগুলো আপুর শক্ত, চকচকে গুপ্তকেশে গিয়ে মিশেছে। গুদের গভীরতায় হারিয়ে গেছে আনাড়ি কিশোরের পুরুষাঙ্গ।
- ড্রিংকস নেয়াটা ঠিকই ছিল, হুঁ?
- কি?
বুঝতে না পেরে ভ্রু কুঁচকে তাকাল ছড়ানো হাসি হাসি ঠোঁটের দিকে।
- কিভাবে করব বুঝতে পারতেছিলাম না। একটু হাই হলে সাহস বাড়ে, বুঝলি?
গলা অনেক পরিষ্কার এখন। নেশার ঘোর মোটামোটি কেটে গেছে।
- এইটা করার জন্য... খাইছো?...
উত্তর কি দেয়া উচিত বুঝতে না পেরে আমতা আমতা করে কিছু বললাম।
- ক্যান, ভাল লাগেনা তোর? বড় বোনের কিসের ভেতর নিজের কি ঢুকায়ে শুয়ে আছিস... তোর তো আজকে ঈদ..
বলতে বলতে হোহো করে হাসতে শুরু করল আমার ভরা যৌবনা চাচাত বোন। লজ্জ্বায় আমার কান গরম হয়ে উঠল।
আপু এরিমধ্যে সামনে ঝুঁকে পড়ে মৃদু তালে কোমর নাড়াতে শুরু করেছে।
- আরেকজন থাকলে ভাল হত, হু?
- কেন?
আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম।
- ভিডিও করে রাখতাম তোর দুলাভাইকে দেখানোর জন্য! হিহিহিহহ..
আবারো উচ্চস্বরে হাসি।
- দুলাভাই দেখলে...
আমার হাঁ করা মুখ দেখে আপু মজা পেল।
- দেখলে কি, হু? অন্য লোকের সাথে শুইতেছি, এইটা জানলে যদি ওর একটু হুঁশ হয়!
এবারের কথাটা তিক্ততায় পূর্ণ।
হাঁটুয় ভর দিয়ে বড় বড় ঠাপ দিতে শুরু করেছে আপু, পাছা উরুতে আছড়ে পড়ে থপাত থপাত ধ্বনি সৃষ্টি করছে।
- তুই ওর মত করবিনা তো? আমি ডাকলে আসবি, হু?
নরম সুরে বলতে বলতে আমার শুকনো নিপলে চিমটি কাটল। আমি কিছু না বলে উপর নিচ করে মাথা ঝাঁকালাম।
- স্কুল ছুটির পরে সোজা চলে আসবি, বুঝছিস? আমার কথা শুনলে অনেক কিছু শিখাব, ঠিকআছে?
আবারো মাথা নেড়ে সম্মতি জানালাম।
- আজকে ঘুরে মজা পাইছিস? তুই তো বলদ, গার্লফ্রেন্ড নাই। আমাদেরকে লোকে কাপল মনে করছে, তাইনা?
আমি বিষণ্ণভাবে ডানে বাঁয়ে মাঝা ঝাঁকালাম। আপু হেসে ফেলল।
- কেন, তোকে দেখে অনেক ছোট মনে হয়, তাই?
আপুর এমনভাবে বলল, ফিক করে হেসে ফেললাম।
মিনিটখানেক পর ঠাপ থামিয়ে চারদিকে পাছা নেড়ে কয়েকটা মোচড় দিয়ে আপু উঠে দাঁড়াল।
হায় হায়, এভাবে ফেলে রাখবে নাকি! মনে মনে চুপসে গেলাম। মেয়েটা সহবাসের সময়ও নিজের খামখেয়ালিপনা চালিয়ে যাবে দেখা যাচ্ছে!
বিছানা থেকে নেমে বেডসাইড টেবিলের ড্রয়ার থেকে কি যেন বের করছে। টনটন করতে থাকা বাঁড়া কচলাতে কচলাতে সেদিকে তাকালাম, কন্ডমের বক্স আপুর হাতে। এযাত্রা তাহলে আমার ধারণা ভুল ছিল, যাক!
দেখা যাচ্ছে মাত্র কয়েকটা প্যাকেট ব্যবহৃত হয়েছে। আপু একটা প্যাক হাতে নিয়ে আমার দিকে তাকাল। বক্সটির দিকে অবাক হয়ে তাকাতে দেখে বলতে শুরু করল,
- কিরে, ভাল লাগেনাই?... না লাগলেও কিছু করার নাই। আমি পিল টিল খাইনা। খেলেই লাভ কি, হু? ও তো মাসে একবার....
বলতে বলতে আপুর হাতে স্বচ্ছ একটা প্লাস্টিকের চাকতি চলে এল। দক্ষ হাতে পুংদন্ড প্লাস্টিকে মুড়িয়ে তাতে মুখ লাগাল। খোলা চামড়ার চেয়ে আবেশ কম, তবে আঁটো ঠোঁট আর মোটা জিভের চাপ মাথায় দপদপানি শুরু করাতে যথেষ্ট।
- তোর আর কতক্ষণ, হু?
- এইতো... একটু আগে হইছে তো... আরেকটু...
ফোঁসফোঁস করে দম ছাড়তে ছাড়তে ভাঙা ভাঙা ভাবে জবাব দিলাম। আপু ধোন থেকে মুখ সরিয়ে বসল।
- ঘুম পাচ্ছে আমার। একটানে করবি, দুই মিনিটের মধ্যে শেষ করবি, পারবি?
- জানিনা...
ভয়ে ভয়ে বললাম।
- আচ্ছাহ! জানা লাগবেনা, যেভাবে বললাম, একটানা করবি...
বলতে বলতে আমার মুখের সামনে খোলা পাছা উঁচু করে পিঠ বাঁকিয়ে কুকুরের মত উপুড় হয়ে বসে পড়ল আপু। হাঁটুতে ভর দিয়ে ছড়ানো দাবনা দুটোয় হাত রেখে দাঁড়িয়ে পড়লাম। ফ্যাকাশে কুঁচকানো পোঁদ দম ফেলার তালে তালে একবার ছড়িয়ে পড়ছে, আবার নিজেকে গুটিয়ে নিচ্ছে। এবার আগে মত ভোদার ভেতরটা বিশদভাবে অনুভব করতে পারছিনা। রোবটের মত টানা ধপধপ করে গুদ ফাটানো ঠাপ চালিয়ে যাচ্ছি। মিনিট চারেক পার হয়ে গেছে। হাঁটু টলমল করতে শুরু করেছে, কয়েক মাইল দৌড়ে এসেছি যেন। কন্ডমটা দেরি করিয়ে দিচ্ছে। আপু দুবার "হলোনা তোর!" বলে চেঁচাল। শেষমেষ আমার কাঁপা গলার "আরেকটু!"তে ভরসা হারিয়ে বাঁড়ার কাছ থেকে গুদটা কেড়ে নিল। একটানে কন্ডমটা খুলে একহাতে ধরে অপর হাতে আগের বারের মত আসুরিক গতিতে খিঁচতে আরম্ভ করল। এবার ঠিকই মিনিট দুইয়ের মাথায় "উহহহ... ওমাহহহ... আপুগোহ..." বলে চোখমুখ কুঁচকে কাঁপতে কাঁপতে আপুর ঘাড়ে ভর দিয়ে থকথকে বীর্য ছিটকে দিলাম। প্রচন্ড বেগে ঘন তরল আপুর সিঁথিতে, নাকে মুখে, বিশালকায় স্তনে, সাদা পরিষ্কার বিছানা মাখিয়ে দিল।
- চুলে ফেলাইছিস রে... মাথা ধুইতে হবে!
কাঁধ থেকে আমার হাত সরিয়ে আপু বাথরুমের দিকে হাঁটা ধরল। ঘোলা দৃষ্টি নিয়ে দম ছাড়তে ছাড়তে উপুড় হয়ে তুলতুলে বিছানায় গা ডুবিয়ে দিলাম।
[+] 4 users Like riddle's post
Like Reply
#3
খেলোয়াড় - ৩


উপুড় হয়ে একভাবে রাত পার করে দেয়ার পর সকালে ঘাড় নাড়াতে পারছিনা। আড়মোড়া ভেঙে উঠে বসতেই কঘন্টা আগে কুমারত্ব হারানো পুরুষাঙ্গের মাথায় জ্বালা করে উঠল। রাতে বিছানার চাদরের সঙ্গে লেপ্টে গিয়েছিল। সকাল সকাল বরাবরের মত টং হয়ে থাকা অঙ্গটির দিকে তাকিয়ে একটু কচলে নিলাম। রাতের ঘটনার পর ছোট মিয়াকে একটু বাহবা দেয়া আরকি। ব্লাডার খালি করে বাথরুম থেকে বেরিয়ে দেখি আপু ড্রইং রুমে বসে আছে। পরনে শর্টস আর টপস। এরকম পোশাকে তাকে আগে দেখিনি। তবে কাল পোশাকহীন অবস্থায় দেখার পর আর অবাক হবার কিছু নেই।
- কাপড় পড়ে নে।
আমাকে আপাদমস্তক তীক্ষভাবে দেখে বলল। কাপড়চোপড় সুন্দরভাবে ভাঁজ করে সোফার হাতলে রাখা। আপু আরেকজনের কাপড় গুছিয়ে রাখছে, কল্পনা করাও কঠিন। তবুও এমন কিছু কল্পনা করে মনে মনে হাসলাম। জার্সি, আন্ডারওয়্যার রেখে শুধু ট্রাউজারটা পায়ে গলিয়ে নিলাম।
- খিচুরি গরম করা আছে, খেয়ে নে।
বলে আমার কোমর থেকে চোখ সরিয়ে শুভ সকাল জাতীয় কি একটা অনুষ্ঠানে রবীন্দ্র সঙ্গীত শোনায় মন দিল আপু। আবার বাথরুমে ঢুকে মুখ ধুয়ে চোখ মুছতে মুছতে কিচেনে ঢুকলাম। ওখান থেকেই খিচুরির সুবাস ভেসে আসছে। কাউন্টারের উপর প্লেট থেকে ধোঁয়া উড়ছে, খিচুরির উপর একটা ডিম ভাজি করে রাখা। দেখেই খিদেয় পেট মোচড় দিয়ে উঠল। ভাজা ডিমের কিনার থেকে মচমচে অংশ খানিকটা ভেঙে মুখে দিয়েছি এমন সময় কেউ বলে উঠল,
- পিঁয়াজ কাচামরিচ কাইটা দিব ভাই?
শুনে পিলে চমকে উঠলাম। ঝট করে পেছনে তাকিয়ে দেখি কিচেনের অপর পাশে দাঁড়িয়ে আপুদের বাসার কাজের মেয়ে, সোনিয়া। কেটলিতে পানি ফুটছে, সোনিয়ার হাতে চা পাতির কৌটা। আপনা থেকে বড় হয়ে যাওয়া চোখ সংকুচিত করে কোনরকমে বললাম, "লাগবেনা"।
খিচুড়ির প্লেট হাতে নিয়ে হুড়মুড়িয়ে কিচেন থেকে বেরিয়ে এলাম। বন্যা মির্জা খুব মনযোগ দিয়ে হারমোনিয়াম বাজাতে বাজাতে রবীন্দ্র সংগীত গাইছে। দ্বিগুণ মনযোগ দিয়ে তা শুনছে আপু।
- আপু, সোনিয়া কখন আসছে?
আপু আমার উপস্থিতি টের পেয়ে ঘাড় উঁচু করল।
- কেন, কই থেকে আসবে? ও কোথায় থাকে জানিসনা?
বোকার মত কিছু বলে ফেলেছি এমনভাবে জবাব দিল আপু।
- চাচীর সাথে গ্রামে যায়নাই? তুমি না বললা বাসায় কেউ নাই!
আমি ভ্রু কুঞ্চিত করে জিজ্ঞেস করলাম।
- না।
সংক্ষিপ্ত জবাব এল।
- তাহলে কালকে রাত্রে কই ছিল ও?
- কেন? কিচেনে ঘুমাইতেছিল!
আমার বোকা বোকা মুখের দিকে একপলক তাকিয়ে আবার টিভির দিকে মনযোগ দিল রীমা আপু।
- ভূত দেখছিস নাকি, হু? ভয় পাইস না। মনে কর সোনিয়া নাই বাড়িতে। তোর চিন্তার কিছু নাই।

আরো কিছু জিজ্ঞেস করব বলে ঠিক করেছিলাম, কিন্তু এখন আপুর মনযোগ ভাঙানো উচিত হবেনা ভেবে ডিম খিচুরি সাবাড় করতে লেগে পড়লাম। খাওয়া শেষ করে জার্সি পড়ে বেরিয়ে গেলাম। বাসায় পৌঁছে গোসল সেরে তড়িঘড়ি স্কুলের দিকে ছুটলাম। আজ স্কুলে কোন ক্লাসেই মন বসলনা। বাংলা ম্যাডামের ঝর্ণার মত গলার আবৃত্তিও খুশি করতে পারলনা আমাকে। এক একটা ঘন্টা এক একটা দিনের মত মনে হচ্ছে। স্কুলে শেষে একরকম ছুটতে ছুটতে বড় চাচার বাড়িতে ঢুকে পড়লাম। দাড়োয়ান আমাকে হুড়হুড় করে ঢুকতে দেখে অবাক হল।
আপুদের ফ্ল্যাটের দরজার সামনে এসে দাঁড়ালাম। শার্টের হাতা দিয়ে ঘাম মুছে চুল ঠিক করে কলিং বেল চেপে অপেক্ষা করছি। আপু বলে দিয়েছিল আজ বিকেলে চলে আসতে, তাই এত তাড়াহুড়া। পায়ের আওয়াজ শোনা যাচ্ছে। মুখটা হাসি হাসি করে সোজা হয়ে দাঁড়ালাম।
- আসেন, ভাইয়া।
সোনিয়া দরজার হাতল ধরে দাঁড়িয়ে আছে। আমার হাসি মিলিয়ে গেল।
- আকাশ আসছিস?
ভেতর থেকে আপু উঁকি দিল। আমাকে দেখে খুশি হয়েছে।
- রুমে আয়।
ব্যাগটা ড্রইং রুমে রেখে ভেতরে গিয়ে আপুর নরম বিছানায় বসলাম। সুন্দর একটা গোলাপী পালাজো ধরণের পাজামা আর ঘিয়ে রঙের জামা পড়ে বসে আছে আপু। এমনিতে আমাদের সামনে এলে বুকের ওপর ওড়না ঝুলানো থাকে। তবে এখন আর আমার সামনে পর্দা টর্দা করে লাভ নেই বলে জোড়া পর্বতে আচ্ছাদন টানার প্রয়োজন অনুভব করছেনা।
- দাঁড়ায়ে আছিস কেন? কাপড় খোল। গরম লাগেনা?
ইমদাদুল হকের লুতুপুতু প্রেমের উপন্যাসের বই বন্ধ করে বলল। মোজা, শার্ট, স্যান্ডো গেঞ্জি খুলে বিছানার পাশে রাখছি। আপু বিছানার অপর কোণ থেকে আমাকে দেখছে। প্যান্টের বেল্টে হাত দিয়ে দরজার দিকে তাকালাম। দরজা হাট করে খোলা। সোনিয়া মাঝে মাঝে এঘর থেকে ওঘরে হন্তদন্তভাবে যাতায়ত করছে।
- কিরে, কি হল? দরজা?
আমাকে থেমে যেতে দেখে আপু বিরক্ত হয়ে বলল। আমি আস্তে করে বললাম, হুঁ।
- আম্মা আসেনাই এখনো। ছোটখালার বড় ছেলের চ্যাং কাটার দাওয়াত খাচ্ছে!
আপু কথাটা এমনভাবে বলল, বেশ হাসি পেল। কিন্তু হাসি চেপে আবার দরজার দিকে তাকালাম।
- কিন্তু, সোনিয়া...
- তোকে না বলছি ওর ব্যাপারে তোর চিন্তা করতে হবেনা? তুই মনে কর বাড়িতে আমরা দুইজন ছাড়া কেউ নাই।
- ও যদি চাচীকে বইলা দেয়?
আমি আর আপুর খামখেয়ালিপনায় আস্থা রাখতে পারছিনা। কাজের মেয়েকে এত বিশ্বাস করা ঠিক না। বিবাহিত মেয়ে বাপের বাড়িতে বসে চাচাত ছোট ভাইকে দিয়ে অনৈতিক কাজ করাচ্ছে, এমন খবর এলাকায় রটলে আর রক্ষা নেই। এখন হয়তো আপুর সঙ্গে ওর খাতির আছে, কোন ঝামেলা হলে কি এই খবর পেটে থাকবে?
- ওরে বাব্বাহ! তুই দেখি এখনি ত্যাড়ামি শুরু করছিস।
আপু রাগী রাগী গলায় বলল। মুখ দেখে মনে হল আমার ব্যাপারে আশাহত হয়েছে। আঙুলের ফাঁকে ধরে থাকা বইটা দিয়ে চওড়া উরুতে ঠস ঠস করে চাপড় দিচ্ছে।
- প্রেম করে কোনদিন কোন ছেলেরে আমার মত চালাইতে পারিনাই। আগে কাঙ্গালের মত পিছে পিছে ঘুরে, হাত ধরতে পারলে পরে সে-ই অর্ডার দেয়া শুরু করে। প্রেম বাদ দিয়ে তাই বিয়ে করলাম চার চৌক্ষা একটা, ঐটা তো একেবারেই... যা যা, বন্দরে বস্তির মাগী খুঁজতে যা.. ঘর থেইকা বাইর হ আচোদা...
আপু হঠাৎ এরকম রেগে যাবে বুঝতে পারিনি। আমার মুখ শুকিয়ে কাঠ হয়ে গেছে, মাথা নিচু করে পায়ের দিকে তাকিয়ে আছি। না দেখেও গলা শুনে বুঝতে পারছি আপু রাগে ফুঁসছে। মিনিটখানেক অসহ্য নীরবতার পর আপুর রাগ কমল।
- ঐ ছ্যাড়া, এদিকে তাকা... আমার কথা শুনবি, হু?
আমার অপরাধীর মত চোখের দিকে অপলক তাকিয়ে জিজ্ঞেস করল। আমি উপর নিচ মাথা ঝাঁকালাম।
- শোন, সোনিয়া হইল আমার দাসী। বুঝছিস? দাসী মানে বুঝিস?
গ্রাম থেকে সোনিয়াকে বছর পাঁচেক আগে নিয়ে এসেছিল চাচী। আপু ওকে হালকা পাতলা পড়ালেখাও শেখায়। সোনিয়া মোটেও আপুর দাসী নয়, বরং এই ফ্যামিলির ঠিকা কাজের মেয়ে। তবে মুখে শুধু মৃদুস্বরে হুঁ বললাম।
- আগের দিকে রাজা বাদশার বৌদের কয়েকটা করে দাসী থাকত, জানিস? রাজা তো হেরেমের ডজনদুয়েক রক্ষিতা আর রাজ্যজুড়ে রংতামাশা করে সেই কবে না কবে রানীদের সঙ্গে শুতে আসত তার ঠিক আছে? তাই রানীরা প্রাসাদের সৈন্য, নিজেদের গার্ডদের দিয়ে জ্বালা মেটাত। দাসীরা ওসব ব্যবস্থা করত আর খবর ধামাচাপা দিয়ে রাখত। ইনসিকিউর রাজারা তাদের বৌদের গার্ডেদের খোজা করে দিত, বুঝলি?
খোজা করার কথা শুনে পাতলুনের ভেতর অন্ডকোষ চুপসে গেল।
- সোনিয়া! সোনিয়া!
গল্প শুনতে শুনতে আমার ফ্যাকাশে গালে রক্ত ফিরে এসেছে খেয়াল করে গলা চড়িয়ে কাজের মেয়েটিকে ডাকতে শুরু করল পাগলাটে বোন। সোনিয়া দরজার কাছে এসে চুপচাপ দাঁড়াল। আপু আমাদের দুজনের দিকে একবার করে তাকাল। ওদিকে তাকাতে আমার আর সোনিয়ার চোখাচোখি হয়ে গেল। সোনিয়ার মাথায় বড় করে ওড়নার ঘোমটা টানা, কুতকুতে চোখদুটো নম্রভাবে অন্যদিকে সরিয়ে নিল।
- প্যান্ট খোল!
আপু চেঁচিয়ে উঠল। হঠাৎ খুব লজ্জ্বা পেতে শুরু করলাম। সোনিয়াও এরকম পরিস্থিতিতে পড়ে উসখুস করছে। কাঁপা কাঁপা হাতে বেল্ট খসিয়ে প্যান্টের চেইন টেনে নামিয়ে দিলাম। একটু তাড়াহুড়া করেই খুলে ফেলতে উদ্যত হলাম। যত বেশি সময় লাগাব ততই বুক ধকধক বাড়বে। হাঁটু পর্যন্ত নামিয়ে এনেছি এমন সময় আপু আবার খেকিয়ে উঠল।
- কিরে আকাশ, জাঙ্গিয়া পড়ে স্কুলে যাসনা?
আপুর কুঁচকে থাকা চোখে রাজ্যের বিরক্তি।
- হু.. যাই তোহ... সকালে ভুল করে এখানে ফেলে গেছি, তাই..
আমি আমতা আমতা করে বললাম।
- তো? ঘরে আর নাই?
- ধোয়া ছিলনা..
- তুই ও কি কবিরের মত নাকি?
- কে?
চুপসে থাকা পুরুষাঙ্গের দিকে একঝলক তাকিয়ে জিজ্ঞেস করলাম।
- আমি যখন নাইনে বা টেনে, তখন কবির নামে একটা ছেলে পড়ত, মাস্তান টাইপ। পেছনে বসে মেয়েদের দিকে বিচিত্র অঙ্গভঙ্গি করত। একদিন ক্লাসে বসে দেখি ও ম্যাডামের দিকে তাকিয়ে প্যান্টের উপর হাত বোলাচ্ছে। আমার কাছে ইন্টারেস্টিং মনে হল। কবির যে কখন আমাকে ওদিকে তাকিয়ে থাকতে দেখে ফেলেছে খেয়াল করিনি। খেয়াল হতে দেখি হলুদ দাঁত বের করে বিশ্রী হাসছে। এর পর থেকে ও আমার কাছাকাছি বেঞ্চে বসে। আমি ওদিকে তাকালেই কুঁচকিতে হাত দেয়। আমিও আগ্রহ নিয়ে তাকিয়ে থাকি। ভেতরের জিনিসটা কিভাবে অমন ফুলে থাকে তা বোঝার আগ্রহ ছিল প্রবল। এভাবে কয়েকদিন চলার পর ওর সাহস বেড়ে গেল। একদিন প্যান্টের উপর ডলতে ডলতে চেনটা খুলে দিল, আর অমনি শপাং করে কালো কুচকুচে মোটা জিনিসটা প্যান্ট ফুঁড়ে উঠে এল। ব্যাপারটা দেখে আমার চোখ বড়বড় হয়ে গেল। ক্লাসের ভেতর প্রতিদিন এরকম কান্ড অনেকের চোখে পড়ে। একসময় দেখা গেল পেছনের পাশাপাশি দুবেঞ্চের একটায় কবির ওর বন্ধুদের নিয়ে বসে, আর আমি ক্লাসের ইঁচড়ে পাকা মেয়েদের সঙ্গে মেয়েদেরটায়। আমাদের মাঝে কোন কথা হতনা, শুধু দেখাদেখির ব্যাপার ছিল। একসময় শুধু কবির না, ওর ফ্রেন্ডগুলোও ক্লাসে আমাদের দেখিয়ে দেখিয়ে মাস্টারবেট করতে শুরু করল। লাস্ট বেঞ্চের মেঝে প্রতিদিন ভিজে চুপচুপে হয়ে থাকত। মেয়েরা চুপচাপ হাঁ করে দেখত। তবে ইজাকুলেশনের দৃশ্যে কারো কারো গা ঘিনঘিন করত, ওরা তখন চোখ ফিরিয়ে নিত। সামনের ছেলেরাও জানতে পেরে যায়, কিন্তু কেউ কিছু বলত না। একদিন বারান্দা দিয়ে যাবার সময় ইংরেজি স্যার ওদের পিনাস হাতে দেখে ফেলে!
- তারপর?
হঠাৎ গল্পের এমন স্থানে এসে আপু থেমে গেল। চুপসানো বাঁড়া ফুলে ফেঁপে উঠেছে। স্বভাবজাতভাবেই মুন্ডিটা একটু কচলে দিলাম।
- তারপর আর কি? কবির গং চেন আটকে প্রিন্সিপালের রুমে। মাসব্যাপি পিনাস শো খতম!
সোনিয়ার দিকে চেয়ে দেখি আপুর গল্প শুনে মুখে ওড়না চেপে নিঃশব্দে হাসছে।
- ওরা একটাও আন্ডারওয়্যার পড়তনা। তুইও কি এমন ফ্রি শো দেখাস নাকি মেয়েদের?
আমি আপুর সঙ্গে সশব্দে হেসে ফেললাম। সোনিয়া মাথা নিচু রেখে মুখ চেপে হাসতে হাসতেই আমার তলপেটের দিকে চোরাচোখে তাকাচ্ছে।
- আপা, ডাইল পুইড়া যাবে। আমি যাই।
শুকনো মুখ সবসময় একটু ভার ভার থাকে সোনিয়ার। এখন হাসিহাসি মুখটা দেখতে খারাপ লাগছেনা। আমার সঙ্গে আরেকবার চোখাচোখি হল। তারপর ঘুরে দ্রুতপায়ে কিচেনে ঢুকে গেল।

*****

আজ চুলগুলো পরিপাটি করে পেছনে বাঁধা, শক্ত অন্ডথলিতে প্রবল চোষণের সময় আপুর চুপসানো লালচে গাল দেখতে অসুবিধা হচ্ছেনা।
- সল্টি সল্টি!
মুখ উঠিয়ে বিস্কুটের বিজ্ঞাপন করছে এমন ভঙ্গিতে বলল আপু। সারাদিনের ঘামে ভেজা বিচি মুখে নিয়ে এত খুশি হচ্ছে কেন বুঝলাম না। ভাবছিলাম আমাকে উঠিয়ে আবার শাওয়ারে ঢুকিয়ে দেয় কিনা। পালা করে অন্ডকোষদুটো চুষতে চুষতে এক হাতে মুন্ডি বাদে বাঁড়ার বাকি অংশটুকুতে হাত চালাচ্ছে। গতরাতের মত দ্রুত তরল নিঃসরণে আগ্রহী নয়।
- তোর বিচিতে এত লোম কেন, হু? কেটে ফেলবি।
মাঝে মাঝে জোরে জোরে থু থু করে জিভে লেগে যাওয়া গুপ্তকেশ ঝেড়ে ফেলছে আপু।
- অনেক টাইম লাগে..
ঘনঘন নিঃশ্বাস ফেলত ফেলতে বললাম। আপু স্থান পরিবর্তন করে মূল দন্ডে মনযোগ দিল। উন্মুক্ত স্তনদুটো উরুর উপর ঘষা খাচ্ছে। হাত নিশপিশ করছে, কিন্তু উঠে ওগুলো ধরার জো নেই। আপুর নির্দেশ, বালিশে মাথা রেখে সোজা শুয়ে থাকতে হবে। তাই হাত দিয়ে বিছানার চাদর খামছে ধরে আছি।
- তোর কি এখন হয়ে যাবে?
হঠাৎ সোজা হয়ে বসে চকচকে মুন্ডির ক্ষুদ্র ফুটোর দিকে তাকিয়ে জিজ্ঞেস করল। উরুতে ঘষা লেগে স্তনদুটো গেরুয়া বর্ণ ধারণ করেছে। শক্ত বোঁটার দিকে তাকিয়ে ডানে বাঁয়ে মাথা ঝাঁকালাম।
- আচ্ছাহ...
বলে আপু মেঝেতে সোজা হয়ে দাঁড়াল। তারপর সোনিয়াকে ডাকতে শুরু করল। সোনিয়া ঘরে ঢুকতে আবারো লজ্জ্বাবোধ করতে শুরু করলাম। ছড়ানো পা দুটো একত্রে চেপে একহাতে মুন্ডিখানা ধরে বাঁড়াটা নামিয়ে তালুতে ঢাকার ব্যর্থ প্রয়াসও করলাম।
- জ্বী আপা?
- সনি, ঐটা কই রেখেছিলি রে? বের কর।
সোনিয়া কিছু না বলে আপুর ওয়ার্ডরোবের সামনে গিয়ে দাঁড়াল। তারপর মেঝেয় বসে নিচের ড্রয়ার খুলে একটা বক্স বের করে আনল। আপু বক্সটা হাতে নিয়ে আমাকে দেখাল।
- ওটা থেকে ইউজ করা যাবেনা, তোর ভাইয়া বুঝে ফেলবে। তাই আজ সনিকে দিয়ে আনালাম... সনি, বের কর...
নতুন একটা কন্ডমের বক্স ভেঙে সোনিয়া আনাড়ির মত একটা ছোট্ট প্যাকেট ছিঁড়ে হাতে নিল। দেখে বোঝা যাচ্ছে এসবে সে খুব একটা স্বস্তিবোধ করছেনা।
উন্মুক্তবক্ষা আপু আমার মাথা বরাবর বিছানার পাশে এসে দাঁড়াল।
- আকাশ, একটা প্রবলেম আছে।
- কি?
গম্ভীর কন্ঠ শুনে একটু ভড়কে গেলাম। আজ আবার কি নাটক করবে কে জানে।
আপু কিছু না বলে পালাজো খানিকটা নামিয়ে দিল। লাল কটন প্যান্টির নিচে উঁচু হয়ে থাকা প্যাডটা প্রথমেই চোখে পড়ে।
- তুই চাইলে তাও করা যাবে..
আপুর কন্ঠ শুনে আর বিব্রত মুখের দিকে চেয়ে মনে হল সে আগ্রহী নয়। আপুর আগ্রহ থাকলে লাল দরিয়া ঠেলেই সাগর পাড়ি দিতাম কোনরকমে।
ফ্যাঁসফ্যাঁস করে বললাম, লাগবেনা আপু।
চাচাত বোনের মুখ উজ্জ্বল হয়ে উঠল।
- তোর চিন্তার কোন কারণ নাই অবশ্য। তোর ব্যবস্থা করতেছি... সনি.. আমার বদলি খেল তুই, হু?
আরেকবার অবাক হলাম। ঝট করে সোনিয়ার দিকে চেয়ে দেখি কোনদিকে না তাকিয়ে পোষা পাখির মত ঘাড় বেঁকিয়ে সম্মতি জানাচ্ছে কাজের মেয়ে। আপুর ইশারা পেয়ে প্যাকেট ছিঁড়ে কাঁপা কাঁপা হাতে আমার হালকা নেতিয়ে পড়া পুরুষাঙ্গ মুঠ করে ধরল। উষ্ণ লিঙ্গের ছোঁয়া পেয়ে সোনিয়ার হাত নড়ে উঠল। আপুর দিকে তাকিয়ে তার নির্বাক নির্দেশনা লক্ষ্য করে খুব ধীরে ধীরে মুখ নামিয়ে মুন্ডিতে ঠোঁট চেপে বসাল। চুপচাপ নাটকীয় সব ঘটনা দেখতে দেখতে হার্টবীট তুঙ্গে উঠতে শুরু করেছে। সোনিয়ার মুখ থেকে গরম লালা মুন্ডির উপর পতিত হবার অনুভূতি পাবার সঙ্গে সঙ্গে বাঁড়া পুনরায় টানটান হয়ে উঠল। ব্যাসে বেড়ে যাওয়ায় শক্ত মুঠ আলগা করল সোনিয়া।
লালায় মাখামাখি ঠোঁটে দু তিন ইঞ্চি জায়গা জুড়ে চুষতে চুষতে নেতিয়ে পড়া অন্ডথলিত দলে দিচ্ছে চাচাদের কাজের মেয়ে। এসব কি আপুর খামখেয়ালিপনার অংশ, নাকি আমার সোনিয়াভীতি কাটাতে এমন ব্যবস্থা তা জানতে ইচ্ছে করছে। তবে আপুকে তা জিজ্ঞেস করা যাবেনা। আপু বিছানায় বসে মনযোগ দিয়ে সোনিয়ার কর্মকান্ড পর্যবেক্ষণ করছে।
মিনিটপাঁচেক এভাবে চলার পর তলপেটে সোনিয়ার গরম নিঃশ্বাস পড়া বন্ধ হল।
- ভাল করেছিস। ওটা পড়িয়ে দে এবার!
মুখ তুলে আপুর দিকে তাকাতে আপু হাসি হাসি মুখ করে বলল।
সোনিয়া লালরঙা প্লাস্টিকটা সময় নিয়ে টেনে টেনে গোড়া পর্যন্ত নামিয়ে দিল। আপু উপর নিচ মাথা ঝাঁকিয়ে বোঝাল, ঠিক আছে।
- খোল!
বলে নিজের কোমরে হাত দিল রীমা আপু। পালাজোটা আবার পড়েছে, ব্রেসিয়ারে বুকদুটোও ঢেকে নিয়েছে।
সোনিয়া কালক্ষেপন না করে জামা উঁচু করে সালোয়ারের গিঁট খুলে দিল। ঢোলা লাল টকটকে সালোয়ার পায়ের উপর পড়ল। শুকনো পা, হাঁটুর উপরটাও সরু। ঝোলা কামিজ উরু পর্যন্ত ঢেকে দিয়েছে।
- আকাশ, তুই ওঠ। সোনিয়ার ফার্স্ট টাইম, তুই ওপরে উঠে আস্তে ধীরে ফাটাবি। সোনিয়া, শুয়ে পড়!
সোনিয়া যন্ত্রচালিতের মত বালিশে মাথা রেখে শুয়ে পড়ল। খসখসে হাতদুটো একত্রে পেটের উপর রাখা। কামিজটা তলপেট পর্যন্ত উঠিয়ে দিলাম। সদ্য চাঁছা কালচে ফ্যাকাশে ভোদা। শ্যামবর্ণের চামড়ার তুলনায় বেশ কালচে। শেভিং ক্রিমের গন্ধ নাকে লাগছে। কাজের মেয়েরা গুপ্তাঙ্গের কেশ চাঁছে বলে জানা ছিলনা। এখন বোঝা যাচ্ছে, আপু আগে থেকেই সোনিয়াকে এ কাজের জন্য প্রস্তুত করে রেখেছে। নাভীর অনেকটা নিচে পরিপাটি ক্ষুদ্র যোনির চেরা। ফ্যান কচুর মত কালচে বেগুনি কোট দেখলাম উপরের চামড়া সরিয়ে। শুকনো ঠোঁট সরিয়ে প্রবেশপথের করিডোরে অনামিকা বসিয়ে চাপ দিলাম, খুব চাপা। সোনিয়া উহ! শব্দ করে একটু নড়ে উঠল। আমি আঙুল বের করে সরু উরুতে হাত বুলাতে শুরু করলাম।
- সনি, জামা খুলিস নাই?... আকাশ, দুধগুলা বের কর...
আপু কিছুক্ষণ চুপ করে বসে ছিল। আবার বলতে শুরু করেছে।
সোনিয়া পিঠ বাঁকিয়ে উঁচু করল, আমি জামাটি গলা পর্যন্ত উঠিয়ে দিলাম। পিঠে হাত দিয়ে কালো ব্রেসিয়ারের হুকগুলো খুলে দিলাম। নিশ্চুপ কিশোরির স্তনদুটো লাফ দিয়ে বেরিয়ে আসতে আমার চক্ষুচড়কগাছ। ঢিঙঢিঙে শুকনো মেয়ের কচি ডাবের ন্যায় চকচকে চোখা বুনি চোখের সামনে জ্বলজ্বল করছে। হৃষ্টপুষ্ট স্তনদুটো আপুর মত বিশালকায় না হলেও দুদিকে খানিকটা ছড়িয়ে আছে। সব সময় ওড়না ঢাকা থাকায় আগে খেয়ালই করিনি। আসলে ওর দিকে কখনো এভাবে তাকানোই হয়নি। আজ যখন দেখছি তখন পা থেকে মাথা পর্যন্ত সব দেখার সুযোগ পাচ্ছি।
গোড়া থেকে খানিকটা নিচদিকে নেমে থাকলেও ডাবের চোখা মাথার মত কালো বোঁটাদুটো সিলিংয়ের দিকে মুখ করা। ঠিক একই আকৃতির দুধদুটো যেন একটি অপরটির ফটোকপি। শ্যামবর্ণের চামড়া যতই ফুলে ফেঁপে বোঁটার কাছে এসেছে, ততই উজ্বল তামাটে রঙ নিয়েছে। দেখা শেষ করে বাঁ স্তনে মুখ ডুবিয়ে দিলাম। তুলতুলে দুগ্ধাগারে নাক ডুবে গেল। সেই সঙ্গে সোনিয়ার গায়ের গন্ধে ভুরভুরিয়ে বুক ভরে গেল। আপুর গায়ের গন্ধটা কেমন কৃত্তিম, সাবান লোশনের বাস। সোনিয়ার বুকে আনকোরা কিশোরির গায়ের মাতাল করা গন্ধে সারা গায়ে শিহরণ বয়ে গেল। অন্য স্তন টিপতে টিপতে এটি চুকচুক করে চুষতে শুরু করলাম। ক্ষুদ্র খসখসে বোঁটায় জিভ কয়েকবার জিভ পড়ার পর সোনিয়া আমার পিঠে হাত রাখল। বুক পরিবর্তন করে অপরটিতে মনযোগ দিলাম। সোনিয়া উমম.. উমম.. আওয়াজ করতে করতে আমার মাথা চেপে ধরল।
- হইছে, ভোদায় মুখ দে!
আপু পেছন থেকে চটাস করে আমার খোলা পাছায় চাপড় মেরে বলল। সোনিয়া নিজ থেকেই হাত সরিয়ে নিল। মাথা তুলে দেখি চোখ বুজে ঠোঁটে ঠোঁট চেপে একপাশে ঘাড় কাত করে রয়েছে। হামাগুড়ি দিয়ে নিচে নেমে ভোদার খাঁজে নাক বসালাম। জিভ পড়বার সাথে সাথে সোনিয়া নড়তে শুরু করল। ছড়ানো পা চেপে আমার কানের কাছে নিয়ে এল। মিনিটখানেক যেতে না যেতেই গোঁ গোঁ আওয়াজ আসতে শুরু করল। মাঝে মাঝে ললম্বা লম্বা টান দিয়ে হালকা ভাইয়াহ... ভাইয়াহ... শীৎকার করছে। বেশি হয়ে যাচ্ছে বুঝতে পেরে ভোদা ছেড়ে আশপাশে জিভ চালাতে শুরু করলাম। ভেতর থেকে কামাতুর উষ্ণ ঘ্রাণ আসতে শুরু করেছে।
- হইছে, সেট কর এইবার!
সোনিয়ার কাঁপাকাঁপি দেখে আপু আবার পাছায় চাপড় দিয়ে বলল।
হাঁটুতে ভর দিয়ে উঠে বসলাম। আপুর আলমারির আয়নায় তাকিয়ে দেখলাম ভোদার খোঁচা খোঁচা বালে নাক ঘষায় নাকে ডগা লাল হয়ে গেছে। সোনিয়ার শুকনো উরু আরো ছড়িয়ে ভোদার কাছাকাছি এলাম। আপু উঠে এল সঙ্গমস্থলের কাছে। হাতের তালুয় লালা নিয়ে শুকনো প্লাস্টিক মোড়ানো লিঙ্গের মাথায় মেখে দিল। তারপর খানিকটা ঢালল যোনিমুখে।
- ভেসলিন আছে তো আপু, ঐটা...
- উহু, তেল টেল লাগালে কন্ডম ফেটে যাবে!
আপু সতর্ক করে দিল আমাদের।
ভেজা চোখা মুন্ডি দিয়ে নাড়াচাড়া করতে করতে অনেকটা নিচে প্রবেশপথে ঠেকালাম। ছিদ্রটি উপর দিকে আনার জন্যে সরু কোমরটা বাঁকিয়ে পাছা উঁচু করে ধরলাম।। চোখা অগ্রভাগ দোরের মুখে বসিয়ে সোনিয়ার দুই কব্জি চেপে ধরলাম।
- ঠোঁট চেপে থাক, সনি!
আপু বলল। সোনিয়া আগে থেকেই চোখ বুজে মুখ টানটান করে রেখেছে। আমার হাতের মুঠোয় ওর শুকনো হাত ঘামছে।
চাপা করিডোরে পিচ্ছিল ভাব থাকায় চাপ বাড়াতে লাগলাম। সোনিয়া চোখ বন্ধ করে মুখে স্তব্ধ ভাব টেনে আসন্ন ধাক্কার অপেক্ষা করছে। কি হয় হয় ভাবতে ভাবতে চাপ বাড়ালাম। শক্ত দেয়াল সামনে এগোতে বাধা দিচ্ছে। চাপ বাড়ানোয় বাঁড়াটা একদিকে অনেকটা বেঁকে গেল। আপু ঝট করে ভেতরে হাত দিয়ে মুন্ডিটা চেপে ভেতরে সেঁধিয়ে দিল। সোনিয়ার পা আমার ঘাড়ে ছটফট করতে শুরু করেছে।
- সামনে আগা!
আপু বারবার বলছে। চাপ দেয়ার জন্যে প্রস্তত হচ্ছি আর ভাবছি সবকিছু ঠিকঠাক হবে? নার্ভাস কিশোরি চেঁচাতে শুরু করবেনা তো?
ভাবতে ভাবতে সোনিয়ার হাত আরো শক্ত করে চেপে হোঁক! শব্দে সামনে এগোলাম। কাজের মেয়ের ঠোঁটের ফাঁক গলে উফফ.. শব্দ বেরিয়ে এল। ক্রমাগত চেপে ভেতরে ইঞ্চি তিনকে গিয়ে থামলাম। কাঁধে সোনিয়ার কাঁপতে থাকা পা জোড়াও শান্ত হতে শুরু করল। সোনিয়া হঠাৎ ঘেমে গেছে। আপু এতক্ষণ বসে সোনিয়ার কুমারীত্ব হরণ দেখছিল। হঠাৎ লাফ দিয়ে উঠে আলনা থেকে একটা তোয়ালে এনে সোনিয়ার পাছার সামনে পেতে ধরল। আমি ব্যাপারটা ঠিক বুঝতে পারলাম না। বাঁড়া একটু পিছিয়ে আনতে এক ফোঁটা লালচে তরল সাদা তোয়ালের উপর বৃত্ত রচনা করল। তা দেখে বাঁড়া পুরোটা বের করে আনলাম। ভোদার দিকে তাকালম, কিঞ্চিৎ হাঁ করে আছে। কন্ডম মোড়ানো পুরুষাঙ্গ ঘুরিয়ে ফিরিয়ে দেখছি কতটুকু কুমারীত্বের চিহ্ন লেগে আছে। আপু সেদিকে খেয়াল করে বলল,
- এটা খুলে ফেলবি?
- হু
মনে হল আরেকটা ফ্রেশ লাগানোই ভাল।
- তাহলে এমনিই কর। হয়ে আসলে বের করে ফেলবি মনে করে।
বেশ বড় একটা ঘটনা ঘটে গেল একটু আগে। দুই কিশোর কিশোরিই মানসিক আর শারিরীকভাবে খানিকটা বিধ্বস্ত। সেটি বুঝতে পেরে আপু একটু নরম সুরে কথা বলছে।
তালুতে লালা ঢেলে অর্ধেক বাঁড়া ভেজালাম। আমাকে এগোতে দেখে সোনিয়া পা ছড়িয়ে দিল। খোলা বাঁড়ায় কুমারী যোনির উষ্ণতা ও অগভীরতা প্রবলভাবে অনুভব করতে পারছি। ছোট ছোট অনিয়মিত ঠাপের তালে তালে উফফ.. উফফ... আওয়াজ করছে সোনিয়া। দুপাশের দেয়ালের প্রবল চাপে কিছুক্ষণের মধ্যেই বাঁড়ার অগ্রভাগ চিনচিন করতে শুরু করল। দুটো বড় বড় ঠাপ লাগালাম। সোনিয়ার অস্থির পাছা মোচড়ানো ছাড়া কোন ফল হলনা। এতুকুতেই যেন ভোদার প্রান্ত এসে বাঁড়ায় চাপ দিচ্ছে। ধোন বের করে হাতে নিলাম। সমতল পেটের উপর রেখে হাত মারতে শুরু করলাম। বের হবে হবে এমন সময় মনে হল, শুধু শুধু মেয়েটার কাজ বাড়িয়ে লাভ নেই। ঘুরে পাশে বসা আপুকে বললাম, "বের করে দাও!"
- কই ফেলবি?
- জানিনা!
বাঁড়ার আগায় মাল আটকে আছে। কোনরমে টলতে টলতে বললাম। আপু বুঝতে পেরে আমার কোলে ঝুঁকে পাইপে মুখ বসিয়ে দিল। দুটো জিভচাটা পড়তেই সারা দেহ কেঁপে কেঁপে আপুর তুলতুলে গাল ভরিয়ে দিল। বীর্যের ছলক বন্ধ হলে আপু ফোলা মুখ নিয়ে উঠে দাঁড়াল। এক দৌড়ে বাথরুমে ঢুকে কুলি করতে শুরু করল।
আপু ফিরে আসতে আসতে সোনিয়া উঠে পড়ল। ব্রা সালোয়ার পড়ে ক্লান্ত মুখ নিয়ে বিছানার ধারে বসেছে।
- মাইন্ড করছিস? খাইনাই বলে?
আপু মুখ মুছতে মুছতে জিজ্ঞেস করল।
- আমার অভ্যাস নাই। আরেকদিন খাব। ওকে?
আমি ঘাড় নেড়ে বোঝালাম, ঠিক আছে।
- কিরে, সোনিয়া ,মজা পাইছিস?
- হু
সোনিয়া দাঁত ভাসিয়ে মিষ্টি হেসে বলল।
- আজকে মনে হয় খুব একটা মজা পাসনাই। নো প্রব্লেম, পরে পাবি। মরার মত চুপ করে পরে থাকলে পাবিনা, বুঝলি? ভাতারকে বলবি কোনটা করলে মজা লাগে, বুঝলি?
সোনিয়া লাজুক হেসে মাথা নাড়ল।
- অত শরমের দরকার নাই। দেখি তো কেমন বুঝলি, আকাশকে একটা চুমু দে তো ভাল করে, যা!
সোনিয়া একটু ইতস্তত করল। তারপর ঘুরে আমার কাছে এসে ঠোঁটে ঠোঁট বসিয়ে দিল। নোনতা শুকনো ঠোঁট, উষ্ণ চঞ্চল জিভ, সোনিয়ার গরম নিঃশ্বাস মুখে লাগছে।
[+] 4 users Like riddle's post
Like Reply
#4
খেলোয়াড় - ৪

চাচী গ্রাম থেকে ফিরে এল সপ্তাহখানেক পর। প্রতিদিন স্কুল শেষে ছুট দিয়েছি বড় চাচার বাসার উদ্দেশ্যে। সেদিনের ঘটনার পর থেকে আরো তিনদিন আপু পাজামা খোলেনি। এ সময়টাতে সোনিয়ার সঙ্গে সম্পর্কটা আরো অন্তরঙ্গ হয়েছে। লাজুকতার খোলস ছেড়ে আমার সঙ্গে অনেকটা সহজ হয়ে এসেছে। চতুর্থদিন আপু আমাদের সঙ্গে যোগ দিল। আপুর যে বাইসেক্সুয়াল টেন্ডেন্সি আছে জানা ছিলনা। মাঝে মাঝে দুজনের জোর চুমাচুমি দেখে বসে বসে হাত মেরেছি। আপুর গুদে মুখ দিতে গিয়ে সোনিয়ার মুখে ইতস্তত ভাব ছিল স্পষ্ট। সপ্তাহজুড়ে উত্তাল যৌনলীলায় মেতে থাকার পর হঠাৎ চাকা থমকে গেল চাচী ফিরে আসার পর। আপুর ঘরে প্রতিদিন দরজা বন্ধ করে রসলীলা চালানো সম্ভব নয়, সঙ্গে সোনিয়াকে রাখা তো নয়ই। বিধবা চাচী সারাদিন ফ্ল্যাটে ফ্ল্যাটে অন্যান্য মহিলাদের সঙ্গে গল্প করে কাটান, বাইরে কোথাও যান না। আপু আর আমি হাঁসফাস করি ঘন্টাখানেক সময় পাওয়া যায় কিনা। সোনিয়া কিছু বলেনা, ও বরাবরের মতই চুপচাপ। রান্নাঘরে ঢুকে মাঝেমাঝে পেছন থেকে জাপটে ধরে দুধ টেপে স্বাদ মেটাই। চাচীর গলা শুনলেই ঝট করে নিজেকে ছাড়িয়ে নেয়। এমন অবস্থার সৃষ্টি হল যে, দুজনকে একসঙ্গে পাওয়া তো দূরের কথা - একজনের সঙ্গেও একান্তে সময় কাটানো কঠিন।

এমন ক্রান্তিকালের মধ্যেই আপু একদিন সকালে ফোন দিয়ে বলল, তার সঙ্গে শপিংয়ে যেতে হবে। স্কুল ফাঁকি দেয়া যাচ্ছে এটি যেমন সুখকর, আপুর পেছন দোকানের পর দোকান ঘুরতে হবে - ওটি আবার পীড়াদায়ক। ভয়ংকর রকমের খুঁতখুঁতে মনোভাব নিয়ে একটার পর একটা কাপড় আমাকে দেখিয়ে বলবে কোনটা ভাল। জিজ্ঞেস করবে ঠিকই কিন্তু আমার পছন্দে সে কিনবে না।
- তোর কাছে তো সবই ভাল... মাথা খাটায়ে বল, এইটা কেমন হবে?... রং যাবে এইটার?... ধুর গাধা, এইটা বাসায় পড়ব। দুধ দেখা গেলে কেমনে হবে!
ইত্যাদি ইত্যাদি অজুহাত তার রেডি থাকবেই।
- পিজ্জা খাওয়াব, দৌড় দে!
আপু উত্তেজিত গলায় বলল। জিভের জল সামলে আমার উদরপূর্তির চেয়ে গুরুত্বপূর্ণ, ছোটখোকার উদরপূর্তির কথা তুললাম।
- খালি পিজ্জায় হবেনা। দুই সপ্তা আগে করতে দিছিলা...
আমি জেদ ধরলাম।
- আচ্ছা, আজ সব খাওয়াব। তুই আয় তো আগে!
আপু আবারো তাগাদা দিচ্ছে।
- চাচী নাই বাসায়?
আমার চোখ চকচক করে উঠল।
- হু... তুই আয় আগে, দেরি করলে কোনটাই পাবিনা।

টো টো করে ফোন কেটে গেল। জামা প্যান্ট পড়ে দ্রুত চাচার বাসার দিকে রওনা হলাম। গিয়ে দেখি আপু গেটের বাইরে দাঁড়িয়ে আছে।
- এত দেরি করছিস কেন?
- আরেহ, আমি কি তোমার মত রেডি হয়ে বসে ছিলাম নাকি!
- তোহ? ছেলেমানুষের রেডি হতে এত সময় লাগে?
আপুর বকাঝকায় মনযোগ নেই, টাইট কামিজের উপর দিকে বাঁকা পিঠের নিচে উঁচু মাংসের দলায় আলতো করে হাত রেখে চাপতে শুরু করেছি।
- আহাম্মক!
আপু কয়েক সেকেন্ড পর ব্যাপারটা বুঝতে পেরে ঝটকা দিয়ে আমার হাত সরিয়ে দিল। পেছনে ঘুরে দেখল দাড়োয়ান গেটের ফাঁক দিয়ে তাকিয়ে নেই।
- কোথায় কি করিস তুই?
আপুর মুখ হাঁ হয়ে গেছে। আমি কাঁচুমাচু হয়ে "সরি" বলে পার পেলাম। আসলেই ব্যাপারটা বেশি ডেসপারেট হয়ে গেছে।

- তুতুল আপা গাড়ি নিয়ে বসে আছে, তাড়াতাড়ি চল!
আপু আগে আগে জোর কদমে হাঁটতে হাঁটতে বলল।
- উনি কেন?
আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম। তুতুল আপু দুলাভাইয়ের কলিগের বৌ। আপুর মত সেও স্বামী সোহাগ বঞ্চিত। তবে দুজনেই আপু-দুলাভাইয়ের চেয়ে বয়সে বড়। তুলুল আপুর কিন্ডারগার্টেন পড়ুয়া একটা মেয়েও আছে। ঐ মেয়েরই জন্মদিন আজ। মেয়েকে স্কুলে দিয়ে গাড়ি নিয়ে আমাদের সঙ্গে বার্থডে শপিংয়ে যাবে। তুতুল আপু বেশ সুন্দরী। তবে ত্রিশোর্ধ মুখে একটু বয়সের ছাপ তো আছেই। লম্বা একহারা দেহে মায়াময় একটা ভাব আছে। রাস্তায়ই দেখা হয়ে গেল। গাড়ি নিয়ে রীমা আপুদের বাড়ির দিকেই আসছিলেন।
ঘন্টাখানেক ঘোরাঘোরি করার পর দু মহিলার কেনাকাটা শেষ হল। তারপর তুতুল আপু আমাকে কাপড় চোপড় কিনে দেবার জন্যে জোড়াজোড়ি শুরু করল। সঙ্গে রীমা আপুও ধরল বলে দ্রুত কোনরকমে শার্ট প্যান্ট চয়েজ করে নিলাম।
- ধুরু আপু.. স্যান্ডো গেঞ্জি আছে আমার অনেকগুলা...
তুতুল আপু তবুও নাছোড়বান্দা। শার্ট প্যান্টের পর ভেতরের গেঞ্জিও আপু উৎসাহ নিয়ে কিনতে শুরু করলে অস্বস্তি হল। এসবের চেয়ে আমার পছন্দের একজোড়া কনভার্স সু কিনে দিলে...
- খালি গেঞ্জি কেন, সবই কিনে দেব..
আপু রহস্যময় একটা চাহনি দিয়ে দোকানদারকে বলতে শুরু করল,
- আচ্ছা.. ওর জন্যে ভাল আন্ডারওয়্যার দেখানতো.. কোন ব্রান্ড পছন্দ তোমার, আকাশ?
সঙ্গে সঙ্গে আমার মুখ লাল হয়ে গেল। রীমা আপু মুখ চেপে হেসে ফেলল। দুজন প্রাপ্তবয়ষ্ক মহিলা একটা কিশোরের জন্যে অন্তর্বাস চাইছে, মাঝবয়েসি দোকানদারও আমার দিকে তাকিয়ে ফিচকে হাসল।

পিজা খেয়ে কেক, বেলুন, মোমবাতি হাবিজাবি ঘর সাজানোর জিনিসপত্র নিয়ে গাড়িতে উঠলাম। চাচাতো বোনের সঙ্গে মিলে তুতুল আপু ইচ্ছে করে আমাকে একটু হেনস্থা করল। তবে তার টাকায় খাওয়া পিজ্জাটা টেস্টি ছিল বলে মনে মনে মাফ করে দিলাম।
চাচার বাড়ীর সামনে নামিয়ে দিয়ে তুতুল আপা চলে গেল। দুহাতে একগাদা শপিং ব্যাগ নিয়ে সিঁড়ি বেয়ে উঠছি আর মনে মনে কল্পনা করছি আজ সারাদিন পুরো ফ্ল্যাট জুড়ে কেমন উন্মত্ত রতিলীলা চলবে। সকালে আপুর কোমল পশ্চাৎদেশের যে কোমল ছোঁয়া হাতে লেগেছে তা মনে করে প্যান্ট ফুলে উঠছে। সোনিয়ার নারকেলি বুকের গন্ধ কল্পনা করে আপুর পিছু পিছু ভেতরে ঢুকলাম।
- কিরে আকাশ, শরীর ভাল নাকি?
ভেতরে ঢুকতেই ধাক্কা খেলাম। চাচী সোফায় বসে কাপড়ে নকশা আঁকছে। ভারী চশমা উঁচিয়ে আমাকে দেখে জিজ্ঞেস করল। আমি একরাশ হতাশা নিয়ে চাচীর কথার সংক্ষিপ্ত জবাব দিচ্ছি। আপুর ওপর প্রচন্ড রকমের রাগ হচ্ছে।
- ভেতরে আয় আকাশ!
আপু বেডরুম থেকে চেঁচাল। কোনরকমে খাটের উপর ব্যাগগুলো ফেলে কিচেনে ঢুকলাম। দরজা খুলে সোনিয়া সোজা কিচেনে গিয়ে ঢুকেছে। আমাকে দেখে মৃদু হাসল।
- চাচী কোনখানে যাবে রে? বা গেছিল সকালে?
বলতে বলতে সোনিয়ার পিঠে বুক ঠেকিয়ে দাঁড়ালাম।
- উঁহু, কই যাইব? খালার দেহি ঘরে সারাদিন!
এক হাতে শাক নাড়ার কাঠি নিয়ে অপর হাতে পুরুষ্ট বুকের উপর থেকে আমার শক্ত হাতদুটো ছাড়ানোর চেষ্টা করতে করতে বলল সোনিয়া।
- ছাড়েন, খালায় এহানেই বইয়া রইছে।
সোনিয়ার ভীত কন্ঠ।
- চাচী আইবনা, তুই খাড়া সোজা হইয়া।
বলতে বলতে পাজামার সামনের দিকে হাত পুরে দিলাম। খোঁচা খোঁচা গুপ্তকেশের মাঝে শুকনো চেরায় আঙুল বুলাতে বুলাতে বললাম। তারপর হ্যাঁচকা টানে পাজামা আধহাত নামিয়ে দিলাম।
- ইয়াল্লা! ভাই, কি করেন! খালা আইসা পড়ব।
সোনিয়া চূড়ান্ত রকমের ভীতি নিয়ে ফিসফিসিয়ে বলে উঠল। শাক নাড়তে নাড়তেই নিচু হয়ে একহাতে পাজামা তোলার চেষ্টা করছে।
- সনি, তুই এই সাইডে আয়.. গোয়া উচা কইরা খাড়া, দুই মিনিট লাগব..
বলতে বলতে ওকে ঠেলে চুলার পাশে সিঙ্কের দিকে নিয়ে যাচ্ছি।
- আল্লাগো, আজকে আপনের কি হইছে? খালায় দেখলে মাইরা ফালাইবো আমারে!
সোনিয়া বাধা দিচ্ছে। আমি প্যান্টের চেন নামিয়ে অভুক্ত বাঁড়া পাছার খাঁজ বরাবর ঘষতে ঘষতে ওকে বোঝানোর চেষ্টা করছি।
- শাক পুইড়া যাইব ভাইজান!
আমি বারবার বলছি চাচী আসবেনা, ড্রইংরুমে বসে একমনে শেলাই করছে। শাকের অজুহাত দেয়ায় ওর হাত থেকে কাঠিটা সরিয়ে চুলা থেকে শাকের কড়াই নামিয়ে দিলাম। সিঙ্কের সামনে দুহাত রাখতে বলে পিঠ বাঁকিয়ে পেছন থেকে ভোদার চেরা কাছে নিয়ে এলাম। সোনিয়া এখনো ফিসফিসিয়ে বলছে ওকে ছেড়ে দিতে। ফুলে ওঠা পুরুষাঙ্গের মাথায় লালা লাগিয়ে হাঁটু নিচু করে কয়েকবারের চেষ্টায় ছিদ্র খুঁজে পেলাম। প্রতি ঠাপে সোনিয়ার গলা চিরে মৃদু "উফফ উফফ" শোনা যাচ্ছে। আজ ভেতরটা অনেক বেশি শুকনো। কয়েক ঠাপের পরই খসখস করতে শুরু করল। আবার লাল মেখে রমণ শুরু করলাম। জোর গায়ে কয়েকটি ঠাপ লাগালাম। সোনিয়া ব্যালেন্স রাখতে হিমশিম খাচ্ছে। এতক্ষণ ও বারবার ঘাড় পেছন ফিরিয়ে কেউ আসছে কিনা খেয়াল করছিল। ঘাড় ব্যাথা হয়ে যাবার কারণে মাথা নিচু করে ফেলেছে। জোর ঠাপের ফলে থপাত থপাত আওয়াজ হচ্ছে বলে আবার গতি কমাতে বাধ্য হলাম। কিশোরীর যোনিগহ্বর ভিজতে শুরু করেছে, এমন সময় ঘাড়ের কাছটায়, শেষের দিকে চুল ধরে কেউ হ্যাঁচকা টান দিল। আকস্মাৎ অন্য কারো উপস্থিতি টের পেয়ে লাফ দিয়ে সোজা হয়ে দাঁড়ালাম। রক্তশূণ্য গাল নিয়ে হাঁফাতে হাঁফাতে খেয়াল করলাম আপু ভয়ঙ্কর রূপ নিয়ে কোমরে হাত রেখে আমার দিকে ঘাড় ত্যাড়া করে তাকিয়ে আছে একদৃষ্টে।
- আপা, আমি করতে চাইনাই, ভাইয়ে পাগল হইয়া গেছে!
একটানে পাজামা উঠিয়ে জোর ফিসফিসানিতে অভিযোগ জানাল সোনিয়া। স্বস্তি ফিরেছে তার মুখে।
- এমনে তাকাইওনা, তোমার জন্যই এমন হইছে!
সাহস সঞ্চার করে আপুর রাগত ভঙ্গি উপেক্ষা করে বলে ফেললাম।
- চেন লাগা। আয় আমার সাথে... সনি, আমি ডাকলে আসবি, হু?
আপু ক্রমশ নরম হয়ে যেতে থাকা বাঁড়ার দিকে তাকিয়ে গটগটিয়ে হাঁটা ধরল। সোনিয়া অসমাপ্ত সহবাসের ফলে সৃষ্ট কুটকুটানি দমাতে পাজামার উপর দিয়ে যোনির দিকটা খাবলাতে খাবলাতে মাথা নাড়ল।

- সোনিয়া, এদিকে আয় তো!
রুমে ঢুকে ব্যাগ থেকে কাপড় বের করতে করতে আপু কাজের মেয়েকে ডাকতে শুরু করল।
- আম্মা.. সোনিয়ার জন্য এক সেট সালোয়ার কামিজ কিনছি..
- ভাল.. ভাল... কিরে সনি, পইড়া দেখা তো কেমন হইল।
চাচী ড্রইংরুম থেকে উৎসাহী হয়ে গদগদ গলায় বলে উঠল। সোনিয়াকে এ বাড়িতে যত্ন আত্তি ভালই করা হয়, শুধু আমিই একা পুংদন্ড দিয়ে আপ্যায়ন করার চেষ্টায় থাকি।
আপু সত্যি সত্যি সোনিয়ার জন্য কাপড় কিনেছে, আমি খেয়াল করিনি। সোনিয়া ঢুকতেই আপু নিঃশব্দে দরজা আটকে দিল।
- খোল, খোল, কুইক! সব খোল!
আপু তাগাদা দিতে দিতে কন্ডমের বক্স বের করছে। সোনিয়া পাজামা, কামিজ, ব্রা খুলতে খুলতে প্যান্ট কোমর থেকে নামিয়ে রেডি হলাম। সোনিয়াকে হাঁটুভেঙে বিছানায় শুইয়ে পা কাঁধে তুলে নিলাম। চটচটে গুদের চেরার পাশাপাশি চকচকে বাঁড়ায় লুব মেখে দিল আপু। একটা ভাইব্রেটরও কেনা হয়েছিল, ব্যবহারের সুযোগ পাওয়া যাচ্ছেনা।
- কুইক শেষ করবি, বুঝছিস?
বলে আপু টিভি ছেড়ে দিল। গোলাগুলির শব্দে মাঝে বিছানায় ঢেউ তোলা আসুরিক ঠাপের আওয়াজ ঢাকা পড়ে গেল। মসৃণ স্তনদুটো তালে তালে লাফাচ্ছে। দু একটা খাবলা দেয়া গেল। বুকের বাঁ পাশটা ধপধপ করে লাফাচ্ছে। মিনিট দুয়েকের মধ্যে গা চিনচিন করে প্লাস্টিকের থলি ভরিয়ে দেহ মন বিছানায় নেতিয়ে পড়ল।
- কিরে সনি, কপড়গুলা পইড়া দেখ কেমন হইল!
চাচীর গলা শোনা গেল আবার। সোনিয়া বিছানায় শুয়ে গুদের চেরা মুছতে মুছতে হৃৎস্পন্দন স্বাভাভিক করছিল, চাচীর আর আপুর তাগাদা দেখে ঝটপট ব্রা এঁটে নতুন সালোয়ার কামিজ পড়ে নিতে শুরু করল। আমি কন্ডমটা হাতে নিয়ে নুয়ে পড়া বাঁড়া পরিষ্কার করতে বাথরুমে ঢুকে গেলাম। ড্রইং রুম থেকে চাচীর উচ্ছসিত কন্ঠ শোনা যাচ্ছে। তার মতে নতুন সালোয়ার কামিজে সোনিয়াকে বেশ মানিয়েছে।
- তোরগুলা পড়ে নে, তুতুল আপার বাসায় যাইতে হবে, ওর লোকজন নাই, আমাদের সব সাজাতে হবে। জলদি জলদি!
বিছানায় শুয়েছি একটু আরাম করব বলে, আপু এসে অন্ডকোষে দুটো আলতো মুঠ দিয়ে উঠতে বাধ্য করল।

***************

- বাহ! ভাল হয়েছে তো। আমার চয়েজ পার্ফেক্ট না?
তুতুল আপা একটা লম্বা ঝালর দেয়ালে আটকানোর জন্যে দাঁতে স্কচ টেপ কাটতে গিয়ে থেমে আমার দিকে তাকাল। ঝকঝকে দুসারি দাঁত খুশিতে ঝিলিক দিয়ে উঠল।
- হু, ভাল মানাইছে।
রীমা আপু আমার পিঠ চাপড়ে বলল।
আমি আর রীমা আপু দুপুরের খাওয়া সেরে ঘর সাজানোয় মন দিলাম। বার্থডে গার্ল বিভা খুশিতে গদগদ হয়ে সারা বাড়ি লাফিয়ে বেড়াচ্ছে। সব ঠিকঠাক করে সাজাতে সাজাতে ক্লান্ত হয়ে পড়লাম। বিকেলে বিভার ক্লাসের কিছু বান্ধবী আর অন্যান্য ফ্ল্যাটের কিছু ছেলেমেয়ে এল। ঘন্টা দুয়েক চেঁচামেচি, অত কষ্ট করে ফুলানো বেলুনগুলোর ঠুসঠাস ফেটে যাওয়া, কেকের ক্রীমে মাখামাখি সোফা, ইত্যাদি অত্যাচারের পর সব শান্ত হয়ে এল। সন্ধ্যার পর বিভার বাবার ফোন এল। আপার মনটা বেশ খুশি খুশিই মনে হচ্ছিল, স্বামীর ফোন পেয়ে মুখ গোমড়া হয়ে উঠল। আমাদের থেকে একটু দূরে গিয়ে চাপা গলায় কথা বলতে শুরু করলেন। সহজেই বোঝা যাচ্ছে আজকের মত গুরুত্বপূর্ণ দিনেও কাজপাগল স্বামীর অনুপস্থিতি মেনে নিতে পারছেন না। ওপাশ থেকে নানা অজুহাত, মাপ চাওয়া, ভবিষ্যতে আর এরকম হবেনা এজাতীয় মিথ্যা প্রতিশ্রুতিতে আপার মন গলছেনা। সোফায় পিঠ এলিয়ে দিয়ে রীমা আপুও গম্ভীর হয়ে গেল। তার ক্ষেত্রেও এরকমই হয়ে থাকে। তবে মেয়ের জন্মদিনে বাবার উপস্থিত হবার ব্যাপারে উদাসীনতা নিশ্চয়ই তুতুল আপাকে বেশি ভোগাচ্ছে।

*****

বাবার সঙ্গে কথা বলে বিভা আরো কিছুক্ষণ লাফালাফি করল ঝলমলে কাগজে মোড়ানো গিফট আনবক্স করতে করতে। একসময় ক্লান্ত হয়ে সোফার উপর ঘুমিয়ে পড়ল বার্থডে গার্ল। আপা মেয়েকে বিছানায় শুইয়ে দিতে গেল। আমার বেশ ক্ষুধা লেগেছে, রীমা আপুও তাই বলল। মেহমানদের জন্যে রাঁধা বিরিয়ানি গরম করে দুজনে খেতে বসলাম। তুতুল আপা যোগ দিল কিছুক্ষণ পর। আজকের পার্টি নিয়ে আলোচনা করতে করতে খাওয়া শেষ করলাম। রাত বাড়ছে, বেশি দেরি হলে মা চিন্তা করবে। যদিও জানে আপুর সঙ্গে বেরিয়েছি, তবু দ্রুত ফেরা উচিত।
- আচ্ছা, যাবাই তো। মাত্র খাওয়া দাওয়া করলা, রেস্ট নিয়ে নাও কিছুক্ষণ।
তুতুল আপা প্লেট গ্লাস গুছিয়ে রাখতে রাখতে বলল। বিশ্রাম নেয়ার জন্যে বেডরুমে ঢুকলাম। নরম বিছানায় বসতেই ঘুম ঘুম ভাব চলে এল চোখে।
- টায়ার্ড লাগতেছে, আকাশ? শুয়ে পড়, অসুবিধা নাই।
এক হাতে ভর দিয়ে কাৎ হয়ে থাকতে দেখে আপা বলল।
- নাহ, থাক।
ভদ্রভাবে বললাম। তুতুল আপা অবশ্য বালিশ হাতে ধরিয়ে বলল কোনরকম লাজ শরম দেখানোর প্রয়োজন নেই, দরকার হলে ঘুমিয়েও পড়তে পারি। আমি বালিশে কনুই রেখে মাথায় হাত দিয়ে কাৎ হয়ে শুলাম।

- রীমা, খেলবা নাকি? আকাশ ঘুমায়ে পড়ছ?
তুতুল আপার ডাকে আধবোজা চোখ মেললাম। আপার হাতে একটা তাসের প্যাকেট। সেটি নিয়ে বিছানায় বসতে বসতে আমারা খেলব কিনা জিজ্ঞেস করল।
- আচ্ছা..
আমি নির্লিপ্তভাবে জবাব দিলাম।
- ওহ.. তুমি কি ঘুমায়ে পড়ছিলা? ঘুমাও তাহলে, সারাদিন অনেক কাজ করছ..
- না, না, ঘুমাই নাই। আমি খেলব।
আমার ক্লান্ত মুখের দিকে তাকিয়ে মত পরিবর্তন করে ফেলছে দেখে দ্রুত চোখ বড়বড় করে বোঝালাম, ঘুম পায়নি। আপু আশ্বস্ত হয়ে কার্ড ডীল করতে শুরু করল। রীমা আপু খাটের হেডবোর্ডে ঢেলান দিয়ে পা লম্বা করে বসেছে, তুতুল আপা তার বিপরীত পাশে খাটের কোণে, আর আমি দেয়ালে পিঠ ঠেকিয়ে বসেছি। আমার ভুলভাল চাল দেখে তুতুল আপা হাসাহাসি করছে। প্রথম গেম অর্ধেক খেলার পর তারা বুঝল আমি কার্ডে আনাড়ি। তুতুল আপা বেশ উৎসাহ নিয়ে আমাকে শেখানোর চেষ্টা করল। তবে দু গেম খেলতে খেলতে ঘুম আরো ভালভাবে চৈতন্য লোপ করতে শুরু করেছে।
- এদিকে আয়!
দ্বিতীয় রাউন্ড শেষে রীমা আপু হাত বাড়িয়ে ডাকল। হামাগুড়ি দিয়ে আপুর পাশে খাটের পাখায় পিঠ ঠেকিয়ে পা লম্বা করে বসলাম।
- তুই দেখ, হু? পরে আরেকদিন আমরা খেলব একসাথে।
বলতে বলতে আপু আমার মাথা তার বাম কাঁধে রাখল। ময়ুরের পেখমের মত মেলে থাকা কার্ডগুলোর দিকে তাকালাম। কিন্তু প্রথমেই চোখে পড়ল কামিজের গলার দিকটায় গভীর বুকের খাঁজ। থার্ড গেম শেষে আপুরা সিদ্ধান্ত নিল কার্ড আর খেলা হবেনা, দুজনে জমছেনা। দাবার বোর্ড নিয়ে বসার পর ঘর অনেকটা চুপচাপ হয়ে গেল। হাত খালি হওয়ায় আপু মাঝেমাঝে আমার চুলের ভেতর ধীরে ধীরে হাত চালিয়ে দিচ্ছে। কার্ড খেলার সময় তীক্ষ্ম নারীকন্ঠের চেঁচামেচিতে ঘুমানো যাচ্ছিলনা। এখন নির্জনতায় চোখ বুজে ফেললাম।
মিনিটপাঁচেক হয়েছে এমন সময় মনে হল কি যেন ঠিকঠাক নেই। ঝট করে চোখ খুলে ফেললাম। বুক ধকধক শুরু হল। তুতুল আপা গুরুত্বপূর্ণ একটা চাল নিয়ে গভীর চিন্তায় মগ্ন। রীমা আপু দাবার বোর্ডের দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। কিন্তু দৃষ্টি ওদিকে হলেও ডান হাত যেন তাকে না জনিয়েই আমার তলপেটের নিচে ঘোরাঘোরি করছে। পাতলা গ্যাভার্ডিনে ফুটে থাকা উরুতে মোলায়েমভাবে হাত বুলাতে বুলাতে মাঝে মাঝে নরম অন্ডকোষে চাপ দিচ্ছে। তুতুল আপার দৃষ্টি এখনো বোর্ডে নিবদ্ধ। মিনিটখানেক চুপচাপ অবস্থা বিবেচনা করে দু পা চেপে নিলাম। রীমা আপু অন্ডকোষ মুঠো করে ধরতে ব্যর্থ হয়ে ঘাড় ঘুরিয়ে আমার দিকে তাকাল।
- কি হইছে?
কপাল কুঁচকে জিজ্ঞেস করল।
-হাঁ?
তুতুল আপা ভাবল তাকে উদ্দেশ্য করে বলা হয়েছে।
- আপনাকে না, ওরে বলছি।
বলে দুপায়ের সংযোগস্থলে জোরে চাপ দিয়ে বসল। এবার ওদিকে তাকাল তুতুল আপা। অস্বস্তিতে গলা শুকিয়ে গেল। রীমা আপু আবার পাগলামি শুরু করেছে। তবে এবার বেশি রিস্কি হয়ে যাচ্ছে। তুতুল আপা কি ভাববে?
আমাকে অবাক করে দিয়ে আপুর এরকম উদ্ভট আচরণে কোনরকম প্রতিক্রিয়া না দেখিয়ে "ওহ.." শব্দ করে আবার বোর্ডের দিকে তাকাল তুতুল আপা।
- আকাশ, পা সরা..
আপু গমগম গলায় বলে উঠল। আমি তবু দু পা একসঙ্গে চেপে বসে আছি। এবার তুতুল আপা সোজা আমার দিকে তাকিয়ে হাসল।
- কোন সমস্যা নাই, আকাশ। আমি কাউকে বলবনা!
বলেই চোখ টিপলেন। আমার নিবোর্ধের মত চেহারার দিকে তাকিয়ে হাসলেন, তারপর বিছানা থেকে নেমে ওয়ার্ডরোব থেকে সিগারেটের প্যাকেট বের করলেন।
- প্রবলেম হয়, আকাশ?
লম্বাটে সাদা শলাকা দু আঙুলের ফাঁকে রেখে জিজ্ঞেস করলেন। আমি ঘাড় নেড়ে বোঝালাম, সমস্যা নেই।

তুতুল আপা মেঝেয় অবিরাম পায়চারি করছে। ধুমকেতুর পুচ্ছের মত সাদা ধোঁয়া তার পেছন পেছন দৌড়াচ্ছে। নীল জর্জেটের শাড়ীতে এমন অবস্থায় তাকে একেবারে অন্যরকম লাগছে। রীমা আপুর জোড়াজোড়িতে পা ছড়িয়ে বসেছি। আপু প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে আধো জাগ্রত পুরুষাঙ্গটিকে অবজ্ঞা করে লদলদে অন্ডথলি দলাই মলাই করছে। আমি প্রথম থেকে আজকের ঘটনাগুলো ভাবতে শুরু করেছি। কি থেকে ঘটনা কোথায় গড়াচ্ছে, তা এখনো বুঝতে পারছিনা।
তুতুল আপা এদিকে খুব একটা তাকাচ্ছেনা। নিজের একাকীত্বের কথা বলতে বলতে ফোঁস ফোঁস করে ধোঁয়া ছাড়ছে। রীমা আপাকে মাঝে মাঝে কিছু জিজ্ঞেস করছে, আপু হুঁ হাঁ বলে জবাব দিচ্ছে। হঠাৎ সিগারেট ফুঁকা থামিয়ে রীমা আপুর কর্মকান্ড দেখতে লাগল তুতুল আপা।
- আকাশ, তোমাকে যে আন্ডারওয়্যার কিনে দিলাম আজ, ওটা পড়েছ?
- হুঁ..
সিগারেটটা এ্যাশট্রেতে ফেলে রীমা আপুর পাশে বসে পড়ল।
- দেখি তো, কেমন হল।
বলে রীমা আপুর পিঠে খোঁচা দিলেন। আপু প্যান্টের হুক খুলে চেন নামিয়ে দিল। পাতলা জাঙ্গিয়ার উপর ফুলে থাকা পুরুষালি প্রত্যঙ্গগুলো চাদরের নিচে কুন্ডলি পাকানো সাপের মত দেখাচ্ছে।
- হুঁ.. নাইস..
রীমা আপু আচমকা বাঁড়ার মাঝ বরাবর ধরে সেটি বের করে আনল। ফুলে গোল হয়ে থাকা মুন্ডির অগ্রভাগ চকচক করছে। সেদিকে তাকিয়ে তুতুল আপা বাঁকা হাসল।
- বের হয়ে যাবে নাকি?
আমি ডানে বাঁয়ে মাথা নাড়লাম। ঘোর লাগা চোখের দিকে তাকিয়ে আমার মানসিক অবস্থা বুঝতে পারলেন।
- তুমি দেখি এখনো ভয় পাইতেছ, হু? বলছিনা ভয়ের কিছু নাই? আমার অবস্থাও তো রীমার মতই, তাইনা?
বলতে বলতে ঘর থেকে বেরিয়ে গেলেন। ফিরে এলেন মিনিটখানেক পরই। ট্রেতে দুটো গ্লাস আর একটা বোতল।
- আমাদের অবস্থা একরকম হলেও আমিই কিন্তু পাকা খেলোয়াড়। তোমার আপু তো নবিস!
হলদে তরল গ্লাসে ঢালতে ঢালতে কথা চালিয়ে যেতে লাগলেন।
- রীমা, ওকে বশিরের কথা বলনাই? হাহা, ওখান থেকেই তো শুরু, না?
রীমা আপু কিছু না বলে বাঁড়ার দিকে চোখ রেখে কচলে যাচ্ছে।
- বশির কে, জান?
রীমা আপু কিছু বলছেনা দেখে আমাকেই জিজ্ঞেস করলেন। আমি ঘাড় নাড়লাম। আপা বিছানায় বসে গ্লাসে চুমুক দিয়ে বলতে শুরু করল।
- বশির ছিল আমাদের আগের ড্রাইভার। ওর সাথে আমার একটা... রিলেশন ছিল আরকি। ভালই চলতেছিল, তারপর একদিন হারামজাদা গয়নাগাটি নিয়া ভেগে গেল!
শেষ বাক্যটি বলার সময় আপার গলায় খেদ ফুটে উঠল।
- অত ভালও ছিলনা... ঐটা একটা বজ্জাত ছিল। অল্পের উপর দিয়ে গেছে, কোন কেলেঙ্কারি হয়নাই।
রীমা আপু এতক্ষণে মুখ খুলল।
- হাহা, তাও ঠিক.. তবে তুমি আসার পরই শালা পাগল হয়ে গেল, আগে ভালই চলতেছিল।
- হারামজাদা পুরাই পাগল ছিল, আমার বাসায় ফোন করছে একদিন!
আপু গমগমে গলায় বলল।
- ওহ হো, তুমি তো মনে হয় আমাদের কথাবার্তা বুঝতে পারতেছনা, তাইনা আকাশ? রীমা, ওরে বল বশিরের কাহিনী।
- ওর কথা আর কি বলব..
উদাসীন ভাব নিয়ে আপু বলতে শুরু করল।
- তোর দুলাইভাইয়ের মত আপার জামাইও কালেভদ্রে বাসায় আসে। তাই আপা বাইরের রিলেশনের উপরেই থাকে। গত বছর আমাকে বশিরের সাথে পরিচয় করায়ে দিল..
- পরিচয়ের স্টোরিটাও বল।
তুতুল আপা মাঝখান থেকে বলল। রীমা আপু উসখুস করে শুরু করল।
- ঐতো.. আপার সাথে কথা হইছে আগে, আমাদের লোনলিনেস নিয়ে আলোচনা হইছে। আপা একসময় আমাকে বলল তার এফ্যায়ারের ব্যাপারে। আপা আসলে আমাকে দলে ঢোকাতে চাইছিল, কিন্তু আমি কোন এফ্যায়ারে জড়াতে চাচ্ছিলাম না..
তুতুল আপা গ্লাস হাতে খিক করে হাসল।
- তো, লাস্ট ইয়ারে বিভার বার্থডেতে আমি আর আপা এ রুমে এভাবে বসে ড্রিংক করতেছিলাম। তারপর কি যে হল, মনে নাই। হুঁশ ফিরলে দেখি আমি একদম নেকেড। আপার উপরে উঠে বশির করতেছে.. আমাকে জাগতে দেখে বশির হামাগুড়ি দিয়ে এদিকে আসতে চাইল আর আমি এক লাফে বিছানা থেকে নেমে গেলাম।
এখানটায় এসে তুতুল আপা উচ্চস্বরে হাসতে শুরু করল। সে হাসির দমকে রীমা আপুর ঠোঁটেও মুচকি হাসি ফুটে উঠল। তুতুল আপা বলতে শুরু করল,
- তোমার আপু তো ভূত দেখার মত ছটফট শুরু করল। আমি বেশ সাহসী কাজ করে ফেলছিলাম অবশ্য। রীমা যেমন মেয়ে, কেলেঙ্কারি হয়ে যেতে পারত। তবে আমার প্রতি ওর বিশ্বাস আছে সেটা জনতাম। ওভাবে বুঝিয়ে সুঝিয়ে শেষ পর্যন্ত বশিরের নিচে শোয়ালাম। জিজ্ঞেস করে দেখ, লাইফে এমন চোদন আগে খাইছে কিনা?
রীমা আপার গাল লজ্জ্বায় লাল হয়ে গেল।
- খারাপ ছিলনা.. ভালই করত।
আপু মিনমিনিয়ে বলল।
"খারাপ ছিলনা মানে! শালার স্ট্যামিনা ছিল।" তুতুল আপা গলা বাড়িয়ে উত্তেজিতভাবে বলতে শুরু করল, "সন্ধ্যা থেকে দশটা পর্যন্ত আমাদের দুইটাকে করে বাসায় গেছে, রাতে ফোন দিয়ে আবার বলে বউকে ঠাপায়ে ঘুম পাড়িয়ে আবার করতে ইচ্ছে করছে।"
- ঐটাই ছিল ওর প্রব্লেম
রীমা আপু তুতুল আপার দিকে তাকিয়ে বলল।
- ডেইলি তিন ভোদায় ওর চলতনা, বাসায় গিয়ে আবার ফোনে ইটিস পিটিস করতে চাইত।
- ও তো তোমার ননদের উপরে ক্রাশ খাইছিল, না?
- হু। কিভাবে যেন আমার সাথে দেখছিল। তারপর থেকে আবদার ধরছে, ঐটাকে ম্যানেজ করে দিতে। সে এক নাছোড়বান্দা চীজ!
- আসলে, ওর হইছিল কি, আমাদেরকে আর ভাল লাগতেছিলনা। পুরুষ মানুষের ব্যাপারটাই এমন.. বেশিদিন এক মেয়ে নিয়ে থাকতে চায়না। কাপড় খোলার আগে ঠ্যাং ধরবে, টেস্ট করা শেষ হইছে আবার আরেকজনের কাপড়ে টান দিবে।
তুতুল আপা রাগী রাগী গলায় বলল।
- তবে আকাশ ঐরকম হবেনা, নারে? তুই সবসময় আমাদের কথা শুনবি, তাইনা?
রীমা আপু আমার চুল এলোমেলো করে দিতে দিতে জিজ্ঞেস করল। নিজেকে অনেকটা পোষা ছাগলের মত মনে হচ্ছিল। মনে হল হুঁ বলতে গেলে গলা দিয়ে ম্যা বেরিয়ে আসবে।
- শোন, আকাশ, তোমার গার্লফ্রেন্ড আছে?
তুতুল আপা আমার দিকে এগিয়ে এসে প্রশ্ন করল। ভাবভঙ্গিতে মাতলামির ছাপ।
- আরে, ওর থাকবে গার্লফ্রেন্ড, হু? মেয়ে দেখলেই পা কাঁপে!
রীমা আপু আমার হয়ে জবাব দিল।
- গুড! তোমার প্রেম পিরীতি করার দরকার নাই, আমাদের সাথে প্রেম করবা। আমরা চয়েজ করে ভাল মেয়ে দেখে বিয়ে দিয়ে দেব। তুমি বাসর রাতে বৌ পাবা তিনটা!
বলতে বলতে হো হো করে হাসতে শুরু করল তুতুল আপা। আমার বিবাহিত জীবনেও এই দুজন প্রভাব খাটাবে ঠিক করেছে, ভাবনার বিষয়। তবে তা অনেক দূরের ব্যাপার, সেকথা এখন ভেবে লাভ নেই।
দীর্ঘক্ষণ বাঁড়া বিচি কচলানোর পর আপু হাত সরিয়ে নিল। বাতাস পেয়ে পুরুষাঙ্গের রগ শিথিল হল। একপাশে ঢলে পড়তে থাকা বাঁড়ার দিকে অগ্রহ নিয়ে তাকাল তুতুল আপা।
- বশিরেরটা আরো বড় ছিল, তাইনা রীমা?
আমার তলপেটের দিকে আঙুল তুলে বললেন।
- হু.. তবে ওর আরেকটু বয়স হলে আরো বাড়বে...
রীমা আপু গ্লাসে হলদে তরল ঢালতে ঢালতে বলল।
- কিজানি... তবে খারাপ না। শোন আকাশ, বশিরের মত লুচ্চামি কইরোনা, অনেক মজা করতে পারবা। আরো মেয়েও পাবা, শুধু আমাদের কথা শুনবা.. হু?
আমি সম্মতিসূচক মাথা নাড়লাম।
- আমি কিন্তু অলরেডি ওরে আরেকটা মাল খাওয়াইছি!
রীমা আপু বিজয়ীর মত গর্ব করে বলল।
- সত্যি? কারে ম্যানেজ করলা?
তুতুল আপার চোখ চকচক করে উঠল।
- সোনিয়ারে ম্যানেজ করছি, মানে আমাদের সোনিয়া।
- ওয়াও! আকাশই ফাটাইছে? ওরে না বশিরও করতে চাইছিল?
আপার গলায় মুগ্ধতা।
- হাহ, বশির হারামজাদা যেরকম কুত্তা একটা... ওর হাতে দিলে মেয়েরে নিয়া হাসপাতালে যাওয়া লাগত। আকাশরে যেভাবে বলছি, ঐভাবে বুইঝা করছে।
আবারো বশিরের কথা বলতে গিয়ে তাচ্ছিল্য ফুটে উঠল আপুর কন্ঠে।
- তা ঠিক.. চোদার সময় শালার কোন মায়াদয়া নাই..
- আমি তো বলি যা হইছে ভালই হইছে। ঘরে মেয়ে আছে একটা, ঐদিকে নজর দিলে কি করতা, হু?
রীমা আপুর কথা শুনে তুতুল আপা চোখ কুঁচকে ঘাড় উপর নিচ করল। মনে হচ্ছে বশিরের প্রস্থানটা এরকম ইতিবাচক হতে পারে তা আগে ভাবেনি।
[+] 4 users Like riddle's post
Like Reply
#5
খেলোয়াড় - ৫

কথার্বার্তা অন্যদিকে ঘুরে যাওয়ায় আবার ঘুমে চোখ ভারী হয়ে গেল। কখন ঘুমিয়ে পড়েছি ঠিক টের পেলামনা। ঘন্টাখানেক হয়নি, এরমধ্যেই চোখ খুলে গেল। চোখে আলো পড়ায় চোখে হাত রেখে কচলাতে শুরু লাগলাম।
- রীমা, আকাশ উঠছে!
বলতে বলতে তুতুল আপা হামাগুড়ি দিয়ে আমার মুখের উপর চলে এল। আস্তে আস্তে চোখ মেলতে মেলতে আপার ঝকঝকে হাস্যোজ্বল দাঁত ভেসে উঠল। পরমুহূর্তেই লম্বা চিকন গলার নিচ থেকে উন্মুক্ত স্তনজোড়া নজর কেড়ে নিল। রীমা আপুর মত ফোলা না হলেও আপুর চেয়ে একটু বেশি ঝুলে আছে। বাদামী বোঁটা বয়ষ্ক মহিলাদের মত বড়সড়, বোঁটার চারদিকে এরোলাও অনেকটা জায়গা নিয়ে আছে। মাঝারি আকৃতির দুধজোড়ার মাঝ বরাবর সোনার চকচকে চেন ঝুলছে। ভাল করে খেয়াল করে বুঝলাম, অলঙ্কারের প্রতি তার দুর্বলতা আছে। হাতে দুজোড়া চুড়ি ছাড়াও আমার বুকের দুপাশে, বিছানায় ছড়িয়ে দেয়া পায়ে চকচকে একজোড়া নুপুর। পুরো ব্যাপারটা বুঝতে একটু সময় লাগছে। সন্ধ্যা থেকে কি কি হয়েছে তা মনে করতে করতে উপলব্ধি করলাম, আমার পরনে কিছুই নেই। আমার কোমরের উপর উৎসাহী হয়ে পাছা ছড়িয়ে বসে থাকা মেদহীন তুতুল আপার পরনে শুধু পেটিকোট।
আমি গোল গোল করে চোখ মেলে তাকাবার পর আপা দন্ত বিকশিত করে হাসি আরো বাড়িয়ে বাঁড়ার উপর রাখা পাছা ডানে বামে মোচড়াল কয়েকবার। ধীরে ধীরে দেহে উষ্ণতা ফিরে আসতে শুরু করল।
- আকাশ তো রেডি.. তুমি করবা আগে.. নাকি আমি?
পাছার খাঁজে ফুঁসে ওঠা পুরুষাঙ্গের অস্তিত্ব অনুভব করতে পেরে তুতুল আপা ঘাড় ঘুরিয়ে রীমা আপুকে জিজ্ঞেস করল।
- কর, তুমিই আগে কর। আমি তো করি-ই, তুমি তো পাওনা অনেক দিন ধইরা।
রীমা আপু শোয়া থেকে উঠতে উঠতে বলল। বামে তাকিয়ে দেখলাম আপুর পায়জামা, প্যান্টি আমাদের কাপড়ের সঙ্গে দলা পাকিয়ে বিছানার কোণে ফেলে রাখা। কামিজের বাড়তি অংশে উরুর অর্ধেকটা ঢেকে আছে। দীর্ঘক্ষণ শুয়ে থাকায় বালিশে গভীর ছাপ পড়েছে। বালিশের পাশে বিছানায় রাখা একটা স্বচ্ছ বোতলে কোন ধরনের লিকুইড, পাশে রাখা কালো বস্তটি কি তা বুঝতে একটু সময় লাগল। ইঞ্চি পাঁচেক লম্বা আগা চোখা জিনিসটি হল প্লাস্টিকের নকল পুরুষাঙ্গ। এনার্জি সেভিংস লাইটের আলোয় সেটির গায়ে মাখা তরলের অস্তিত্ব বোঝা যাচ্ছে।
- তোমরা কি করতেছিলা?
কৌতূহল দমন করতে না পেরে এলোমেলো চুল গোছাতে থাকা রীমা আপুকে জিজ্ঞেস করলাম।
- হাহাহা! কেন, বোঝনাই? আমরা আমরাই করতেছিলাম.. মেয়ে মেয়ে কিভাবে করে জাননা?
তুতুল আপা ফুলে থাকা বাঁড়ায় আরো দুটো কচলানি দিয়ে বলে উঠল।
- জানে, জানে, সোনিয়াকে নিয়া থ্রীসাম করছি আমরা।
আপু চুলে গিঁট দিতে দিতে বলতে লাগল।
- তাই নাকি? ওরে নিয়া আস একদিন... তোমার তো কনভিন্সিং পাওয়ার খারাপনা.. ছেলে মেয়ে দুইটাই যোগার করে ফেলছ!
তুতুল আপা আবারো সোনিয়ার প্রতি আগ্রহ নিয়ে বলল।
- ওরে নিয়া কিভাব আসব... আম্মা বাসায় না থাকলে তোমাকে ফোন দিব, ওরে নিয়া বেশি বাইর হওয়ার অযুহাত নাই।
দীর্ঘশ্বাস ফেলে বলতে বলতে আপু আমাদের দিকে চলে এল। আমার পেটের উপর পড়ে থাকা তুতুল আপার পেটিকোটের সামনেটা উঁচু করে ধরল। মাঝারি আকারের ফাঁকা ফাঁকা গুপ্তকেশ। তার নিচে সমতল মুখবন্ধ চেরা।
- শুরু কর তাড়াতাড়ি, আমার ঘুম ধরতেছে..
বলতে বলতে আপু পাছার নিচে চ্যাপ্টা হয়ে থাকা বাঁড়াটা বের করে আনল। তুতুল আপা হাঁটুতে ভর দিয়ে পাছা উঁচু করে আমার দিকে ঝুঁকে এল। কড়া পানীয়ের গন্ধে ভরা ঠোঁটে আমার শুষ্ক ঠোঁট চেপে চুষতে শুরু করল। উৎকট স্বাদটা কেটে যাওয়ার পর আমিও চুষতে শুরু করলাম। ওদিকে রীমা আপুর হাতে থাকা বাঁড়াটা লোমশ ভোদার চেরায় ঘষা খাচ্ছে। জায়গামত মুন্ডি বসলে তুতুল আপা পাছা নামিয়ে ধোনটা বিঁধিয়ে নেবার চেষ্টা করছে। তবে ঢোড়া সাপের মত মোটা পুরুষাঙ্গ বারবার সরে যাচ্ছে।
- হইতেছেনা... তুমিই ঢুকাও..
আপু হতাশ হয়ে পিছু হটল। আমার নরম জিভ চাটা বাদ দিয়ে তুতুল আপা সোজা হয়ে বাঁড়ার উপর বসে চাপ দিতে লাগল। পেটিকোটের সামনে দিয়ে হাত ঢুকিয়ে মুন্ডির নিচে চেপে কয়েকবারের চেষ্টায় যোনিমুখের নরম অংশের অনুভূতি এল। দু তিনবার মৃদু ওয়ার্ম আপ বাউন্সের পর কচ! শব্দে অর্ধেক পুরুষাঙ্গ শক্ত যোনিগহ্বরে প্রবেশ করতে সক্ষম হল। সঙ্গে সঙ্গে তীক্ষ্ম "উহ!" শব্দে কপাল চোখ কুঁচকে ফেলল তুতুল আপা। আমাকে হাঁ করে দম ফেলতে ফেলতে সেদিকে তাকাতে দেখে বিকৃত মুখ নিয়েও হাসার চেষ্টা করল।
- বশির যাওয়ার পর থেকে করিনাই তো... বর্ন এ্যাগেইন ভার্জিনের মত লাগতেছে.. ঠিক হয়ে যাবে।
- কেন, ভাই কি একেবারেই আসেনা?
রীমা আপু অবাক হয়ে জিজ্ঞেস করল।
- কয়েক মাস ধরে ওর ডিপার্টমেন্টে সিক্রেট কি একটা রিসার্চ চলতেছে, বাসায় আসতে পারেনা। আমি গিয়ে দেখা করে আসি, কিন্তু ওখানে তো প্রাইভেসি নাই... উহফ...
বলতে বলতে কোমর বাঁকিয়ে ছোট্ট ছোট্ট ঠাপ দেয়ার চেষ্টা করছেন। সোনিয়ার কুমারী প্যাসেজের চেয়েও আপার ভোদার চাপ অনেক বেশি বলে মনে হচ্ছে। ভেতরটাও আস্তে আস্তে শুকিয়ে যাচ্ছে। সামনে থেকে, দুপাশ থেকে প্রবল চাপের ফলে বাঁড়াটা যেন দৈর্ঘ্যে প্রস্থে খাট হয়ে যাচ্ছে।
- নাহ, হচ্ছেনা। রীমা, লুব টা দাওতো..
হতাশ হয়ে চিপকে যাওয়া বাঁড়াটাকে মুক্তি দিয়ে কোমর উঁচু করে বসলেন।
স্বচ্ছ বোতল থেকে পিচ্ছিল তরলে পুরুষাঙ্গ মাখামাখি করে পেটিকোটের ভেতর হাত পুরলেন। এবার অনেকটা বিনা বাধায় একচোটে দুজনের গুপ্তকেশ একত্রে মিশল। এবারো মুখ কোঁচকানির সঙ্গে হালকা "উঁহহ.." বেরিয়ে এল গলা চিরে, তবে তা মিলিয়ে গেল দ্রুতই। নিয়মিত ছন্দে কচাৎ কচাৎ ঠাপের পাশাপাশি তুতুল আপা লম্বা আঙুলগুলো আমার খোলা বুকে আঁকিবুকি করে শিহরণ বাড়িয়ে দিচ্ছে। আঁটোসাটো পিচ্ছিল গহ্বরে লিঙ্গ সঞ্চালন ঘন ঘন মলদ্বারের মাংসপেশীর সংকুচন প্রসারণ ঘটাচ্ছে। আমার ভারী নিঃশ্বাসের শব্দে আপু থেমে গেল।
- হয়ে যাবে তোমার?
আমি কোনরকমে উপর নিচ মাথা নাড়লাম।
- ওয়েট...
বলে তুতুল আপা সতর্কভাবে নিজেকে মুক্ত করে আমার উপর থেকে সরে গেলেন। ভেজা চুবচুবে বাঁড়া আবেশে তিরতির করে কাঁপছে।
- ব্যালকনিতে গিয়ে বস একটু, বাতাস খাও.. তোমাকে টায়ার্ড লাগতেছে...
আমার লাল হয়ে থাকা গালের দিকে তাকিয়ে বললেন।

ব্যালকনিতে চেয়ারে গিয়ে বসলাম। ঠান্ডা বাতাসে মাথায় অক্সিজেনের ঘাটতি কমে আসছে। ক্রমে শান্ত হয়ে আসতে থাকা পুরুষাঙ্গে পাতাবাহারের খোঁচাও গায়ে কাঁটা দিচ্ছে। রাতের ঢাকার আলো আঁধারি দেখতে দেখতে বাথরুম হয়ে বেডরুমে ঢুকলাম। প্রথমেই চোখে পড়ল বালিশে মাথা রেখে শোয়া রীমা আপুর বোজা চোখ আর ঠোঁটে ঠোঁট চেপে অস্থিরভাবে ঘাড় মোচরানো। মাংসল উরুর মাঝে ডুবে থাকা তুতুল আপার চুলগুলো শুধু দেখা যাচ্ছে। লাল টকটকে পেটিকোটখানা কোমর থেকে মুক্তি পাওয়ায় চিকন কোমর আর ঢোলা পশ্চাৎদেশ উঁচু হয়ে আছে। সেদিকে তাকিয়ে মাথায় দুষ্টুবুদ্ধি চাপল। পা টিপে টিপে বিছানায় উঠে পাছার সরু খাঁজ বরাবর টানটান হয়ে থাকা পুরুষাঙ্গ তাক করে ধাক্কা দিলাম। তুতুল আপা আচমকা পায়ুদেশে আক্রমণে চমকে পেছন ফিরে তাকাল।
- ওহ,আকাশ! ভয় পেয়ে গেছিলাম..
মুখ থেকে ভীতির ছাপ মুছতে মৃদু হাসলেন। আমিও এ ঘটনায় মজা পেয়ে হাসলাম, তবে পাছার খাঁজ থেকে বাঁড়া না সরিয়ে হালকা উপর নিচ করে যাচ্ছি।
- ডগি করবা নাকি, হু?
আমার উদ্দেশ্য বুঝতে পেরে জানতে চাইল। জবাবে পাছার ঢিলেঢালা দুই দাবনার উপর হাত রাখলাম। নীরব সম্মতিতে তুতুল আপা পিঠ বেঁকিয়ে মাথা নরম বালিশে গুঁজে নিল।
- এনাল করবি নাকি, হু?
রীমা আপু শোয়া থেকে উঠে বসতে বসতে বলল। তুতুল আপা খিক করে হেসে ফেলল।
- হাস ক্যান, হু? বশিররে না করতে দিলা?
- করছে কয়েকবার... বেশি আব্দার করতেছিল...
এটুকু বলেই আবার বালিশে মুখ গুঁজে দিল।
পেছন থেকে বাঁড়ার জিভে ত্রিশোর্ধ গুদের স্বাদটা কিছুক্ষণের আগের চেয়ে ভিন্ন ঠেকল। বেশ গতি নিয়ে থপাথপ রতিক্রিয়া চলছে। ভেতর থেকে মুন্ডিতে মাঝেমাঝে কামড় অনুভব করতে পারছি। দ্রুতই শরীর কাঁপতে শুরু করল। ঠাপের তালে তালে তুতুল আপার গোঁ গোঁ শব্দ বালিশে ফিল্টার হয়ে কানে আসছে। হাঁসফাঁস করতে করতে কোমর ঝাঁকাতে ঝাঁকাতে গত একসপ্তাহ না ঝরানো একগাদা পৌরষগ্রন্থিতে বিবাহিতা শক্ত গুদ ভরে তুললাম। আধমিনিট লেগে থাকার পর তুতুল আপা নিজ থেকেই বিদ্ধ যোনি আলগা করে চিৎ হয়ে শুয়ে পড়ল। ছড়িয়ে রাখা দুপায়ের ফাঁক থেকে বীর্যধারা গলগলিয়ে পড়ছে। রীমা আপু সেদিকে তাকিয়ে আছে একদৃষ্টে।
- প্রিন্সের কথা মনে আছে তোমার, তুতুল?
- বশিরের সাথে আসছিল একদিন। হ্যাঁ, কেন?
শক্ত হয়ে ওঠা স্তন নিয়ে দলাই করতে করতে আপা বলল।
- মনে আছে বশির তোমার ভেতরে ঢাইলা দেয়ার পর ওরে বলছিলা ঢুকাইতে? তারপর...
বলতে বলতে রীমা আপু জোরে জোরে হাসতে শুরু করল। তুতুল আপাও মুখ টিপে হাসল।
- হু.. ছাগলের বাচ্চাটা সিমেন দেখে ঘেন্নায় আর ঢুকায় না.. হাহাহা.. পরে ট্যিসু দিয়ে মুছে দিসি, বাথরুম থেকে ক্লিন হয়ে আসছি, তারপরে গিয়া ঢুকাইছে!
- আমার মুখে ফেলছে, বুঝছ? গিলে ফেলছি, তারপর ওরে একটা কিস দিতে চাইছি, শালা মুখ ঘুরাইয়া নিছে!
আহত কন্ঠে বলল রীমা আপু।
- এই জন্যই তো আর ডাকিনাই। গ্রুপ চুদতে গেলে অত নাক কুঁচকাইলে হয়না। ধানমন্ডি যখন ছিলাম, বিভা হওয়ার আগে... ঐখানে একটা পার্টি হইত উইকএন্ডে.. বলছিলামনা?
ধানমন্ডির গল্প বলতে বলতে আধশোয়া হয়ে আনমনে আমার কুঁচকে যাওয়া নুনু কচলাতে শুরু করল তুতুল আপা। পরিবাহী নালীতে চাপ লেগে জমে থাকা খানিকটা কষ বেরিয়ে এল।

- গ্রুপওয়ার্ক হইত ঐখানে... পা ফাঁক কইরা শুইয়া থাকবা.. সকাল পর্যন্ত পার্টনারের অভাব হবেনা। কাপলরা আসে, বৌ-গার্লফ্রেন্ড আরেকজনের হাতে দিয়া জামাই যায় অন্যলোকের বৌ চুদতে। কিছু মেয়ে আনা হয় হায়ার করে। ওগুলারে সকাল পর্যন্ত লাইন ধরে লাগায়... এত সহ্য করে কিভাবে, বুঝিনা...
ঠোঁটে উল্টে বলে যেতে লাগল তুতুল আপা। রীমা আপু আর আমি দুজনেই আগ্রহ নিয়ে শুনছি। আপার ভাষা আর বর্ণনা শুনে ক্লান্তি ছেড়ে নুনুটা ধোনে পরিণত হয়েছে এরিমধ্যে।
- বিভার আব্বুর কলিগের বৌ-ই চিনাইছিল। ঐ মহিলা আর আমি ফার্স্ট নাইটেই একটা কম বয়েসি ছেলের সাথে থ্রীসাম করলাম। তোমার ফার্স্ট থ্রীসাম কি আমার আর বশিরের সাথে?
রীমা আপু মাথা নাড়ল।
- আমি অবশ্য স্কুলে থাকতে থ্রীসামের কবলে পড়েছিলাম। বয়ফ্রেন্ড একটা বাসায় নিয়ে গেল স্কুলের পর, গিয়ে দেখি ওর আরেক বন্ধু সেখানে বসে আছে... সেটা অবশ্য ঠিক থ্রীসাম ছিলনা। বয়ফ্রেন্ডের সাথে করার পর ওর জোড়াজোড়িতে নিমরাজি হয়ে ফ্রেন্ডের সাথে করলাম একবার।তবে পার্টির থ্রীসামটা ছিল পুরা নিউ এক্সপেরিয়েন্স। একটা এক্সাম্পল দেই। তোমাদের ভাইয়ের সেই কলিগের বৌয়ের সঙ্গে এনাল করল ছেলেটা, তারপর আমাকে বলল, ব্রুমস্টিকটা চেটে ক্লিন করে দাও!
রীমা আপু গাল কুঁচকালো।
- পার্টিতে সিঙ্গেল মেয়ে ওয়েলকাম, কাপল ওকে, তবে সিঙ্গেল মেল গেস্টদের খরচ দিয়ে ঢুকতে হয়। ফ্রি ড্রিংকস, ভাল সুইমিংপুল... খারাপ না। অনেক মেয়ে ঐখানে যায় পয়সাওয়ালা "রেগুলার" কাস্টমার ধরতে। বেশিরভাগ সময়ই মেল গেস্ট বেশি থাকে। সেজন্যেই কিছু মেয়ে আনা হয় সার্ভিস দেয়ার জন্য। মাঝে মাঝে ওতেও চাপ সামাল দেয়া যায়না। তখন আর্গানাইজাররা চেষ্টা করে ওয়েইট্রেসদের রাজি করাতে। ঐ মেয়েরা আসে ক্যাটারিং কোম্পানি থেকে। বেশিরভাগ আগে থেকে জানতই না কোথায় যাচ্ছে। কেউ কেউ রাজি হয়, অনেকে হয়না। আমার সামনেই তো একবার... ক্যাটারিং রুমে ড্রিংকস আনতে গিয়ে দেখি ইয়াং একটা ওয়েইট্রেসকে পাঁচটা ছেলে ধরছে। মেয়েটাকে দেখে মনে হল ইনোসেন্ট। ছেলেগুলা টাকা সাধতেছিল। মেয়েটা যত মানা করে, ওরা টাকার অঙ্ক বাড়ায়। শেষমেষ মেয়েটাকে তুলে নিয়ে গেল প্রাইভেট রুমে...
- জোর করে করল? কেউ কিছু বললনা?
রীমা আপু অবাক হয়ে জানতে চাইল।
- হুঁউ... ওদের কথা হচ্ছে, সেক্স পার্টিতে আসছো, করবানা কেন? টাকা ছাড়া তো করতেছিনা! এসব পার্টিতে এগুলা হয়ই।
যুক্তিটা রীমা আপুর পছন্দ হলনা।
- তো.. মেয়েটা কিছু বললনা? অন্যকেউই বুঝলনা?
- নাহ! সকালে যখন ওকে ছাড়ছে তখন ওর পার্স ভরা... এসব মেয়েরা প্রথমে একটু ডিফেন্সিভ হয় অভিজ্ঞতা না থাকলে। পরে ঠিক হয়ে যায়। প্রথম তো চিৎকার চেঁচামেচি কিছু হয়ই.. কিন্তু কে শুনবে? বক্সে জোরে জোরে মিউজিক বাজতেছে, বিগ স্ক্রিনে পর্ণ চলতেছে...একবার দেখি একটা ওয়েট্রেসকে কিচেনের ফ্লোরে শুইয়ে মাঝবয়েসি এক লোক করতেছে। মেয়েটা হাত পা ছুঁড়তেছিল। একটা ওয়েইট্রেস কলিগের দুই হাত চেপে ধরছে, আরেকজন মুখ। লোকটা আর ওয়েইট্রেস দুইটা হাসতেছিল। লোকটাকে খুঁজতে খুঁজতে আরেক লোক এসে দেখে এই অবস্থা। ব্যাটা ঠাপ থামিয়ে বন্ধুকে চোখ টিপে বলে, "মাত্র ফাটাইলাম!"। পরে পাঁচজন গিয়ে একটা প্রাইভেট রুমে ঢুকল। বুঝছ জিনিসটা? ওয়েইট্রেস দুইটাকে দিয়েই ভার্জিন মেয়েটাকে বাটে ফেলছে... দেখো, আকাশেরটা কেমন রক হার্ড হয়ে গেছে স্টোরি শুনতে শুনতে..
তুতুল আপা হালকাভাবে হাত মেরে দিতে দিতে হাসল।
- এভাবে বড় ঝামেলা হয়না কখনো?
ওয়েইট্রেসের ঘটনাটা এখনো মাথা থেকে যাচ্ছেনা রীমা আপুর।
- উমম.. হয় হঠাৎ হঠাৎ। গ্রুপে থাকা ছেলেরা আর আধবুড়োরা ড্রাংক হলে সিঙ্গেল মেয়েদের হ্যারাস করার চেষ্টা করে। আমাকে একবার সুইমিং পুলের পাশে ঝোপে নিয়ে এক ভোটকা করার ট্রাই করেছিল। অতিরিক্ত ড্রাংক থাকায় ঢুকাইতেই পারেনাই। পরে এমবারাসড হয়ে ভাগছে! হাহাহা... হাহাহহ...
- ওমাহ!
রীমা আপু চোখ বড় বড় করে বিস্ময় প্রকাশ করল। আপুর ভীতি লক্ষ্য করে তুতুল আপা আবারো হাসল।
- আরে, ফোর্সড সেক্স অত খারাপ কিছুনা, ওখানে এটাও এনজয় করার জিনিস। করার পর তো আর কেউ মেরে টেরে ফেলবেনা!
- তবুও... ব্যাপারটা কেমন যেন। তাছাড়া গ্রুপ নিয়ে যে ছেলেরা করে...
আপু তড়িঘড়ি বলে উঠল।
- হু.. এটা একটু বাড়াবাড়ি হয়ে যায়। আমাকে যে নিয়েছিল পার্টিতে, সোহাগী আপা, ফরটি ফাইভের মত হবে বয়স। ঐ গ্রুপের ছেলেরা একদিন তাকে হাফ ড্রাংক অবস্থায় পেয়ে প্রাইভেটে নিয়ে গেছিল।
- আপা কিছু বললনা?
- আপা আসলে সেক্সের জন্য যেতনা খুব একটা। একটু সোসালাইজেশন আরকি... ছেলের বয়সী পাঁচজন মিলে করল... উনি বেশ হার্ট হয়েছিলেন, তবে নালিশ করার উপায় ছিলনা। আমাদের হাজবেন্ডরা তো এসব খবর জানেনা, পরে কি না কি হয়ে যায়... তবে আপা এরপর পার্টি চেঞ্জ করে ফেলে। একবার অবশ্য ওরা বেশ ঝামেলায় পড়েছিল... বড় কর্পোরেট অফিসের এক এইচআর মহিলাকে সোফার পেছনে কার্পেটে ফেলে করল। অনেকে দেখেছে, কিন্তু ওরা এমনভাবে গার্ড দিয়ে, মুখ চেপে করেছে - কেউ বুঝেনাই। পরে ম্যানেজমেন্ট ওদের মেম্বারশিপ বাতিল করে। কিন্তু দুই সপ্তাহ পরেই ওরা ব্যাক! গ্রুপের সবগুলাই পাওয়ারফুল কয়েকটা মন্ত্রীর ছেলে... রীমা... বসে থেকে লাভ নেই, কর তোমরা.. আকাশেরটা পালস দিতেছে, স্টোরি শুনে খুব বিগার উঠছে, হু?
আমি কিছু না বলে রীমা আপুর দিকে তাকালাম। আপুকে খুব একটা আগ্রহী বলে মনে হলনা।
"করবানা? কেন?" তুতুল আপা অবাক হলেন। "আরেহ, আমি কাল করব, বিভাকে স্কুলে দিয়ে এসে। তোমরা কর, আমি দেখি। করতে করতে ধানমন্ডির গল্প শোন... ওহ, কন্ডম তো আমার কাছে নাই... তবে কন্ডম ছাড়াই করতে পার, ওর তো মাত্র বের হল.."
রীমা আপু কন্ডম ছাড়া শুতে রাজি হচ্ছেনা দেখে বিরক্ত হল তুতুল আপা।
- আচ্ছা, ভোদা না মারাও, আজকে বরং এ্যনাল করে ফেলো!
রীমা আপু মোটেই রাজি হতে চাইছিলনা। কিন্তু তুতুল আপা একরকম জোর করেই আপুকে ঘোটক আসনে বসিয়ে গভীর পোঁদের ফুটোয় ঠেসে ঠেসে লুব প্রবেশ করাতে শুরু করল। ক্ষুদ্র ফুটোর ভেতর যখনই পিচ্ছিল আঙুল ঢুকে যায়, আপু "উঁহ!" করে ওঠে। সেই সঙ্গে উত্তোলিত পোঁদ আগুপিছু হয়।
"রিলাক্স.. রিলাক্স.." এবার মধ্যাঙ্গুলি আর অনামিকা একত্রে প্রবেশ করানোয় মনযোগ দিলেন। "ধানমন্ডির পার্টিতে আমার এনাল স্টোরি আছে একটা... বলব?"
- উঁহ! আহ.. বল..
দু আঙুল আনকোরা গুহ্যদ্বারে নিয়ে কুঁইকুঁই করে উঠল রীমা আপু।
- আচ্ছাহ, বলতেছি... আকাশ এতিমের মত মাস্টারবেট করতেছে হাহাহহ... যাওতো, ললিপপ টা আপুকে চুষতে দাওতো.. আমি ওকে রেডি করি, তাহলে তোমার কাজ ইজি হবে... ইন দ্য মিন টাইম, স্টোরি শোন..
ধোন কচলাতে কচলাতে তুতুল আপার এনাল ফিঙ্গারিং দেখছিলাম। আঙুলে আরেক দফা লুব মাখিয়ে এক হাতে দাবনা দুটো ছড়িয়ে আঙুল প্রবেশ করাতে করাতে নির্দেশ দিলেন।
হাঁটুয় ভর দিয়ে রীমা আপুর নিচু করে রাখা মুখের কাছে ধোনটা দোলাচ্ছি।
"আকাশ!" তুতুল আপা ডাকল।
"হু?"
"পাছা ছড়ায়ে বস। রীমা, তুমি ঘাড় একেবারে নিচে নামিয়ে ফেল, পিনাস টা মুখে নিয়ে শক্ত করে ঠোঁট দিয়ে চেপে রাখ... থ্রী ফিঙ্গার টেস্ট!" বলে চেহারায় শয়তানি ভাব এনে মাঝের তিন আঙুল একত্রে ত্রিভুজের মত বানিয়ে আমাকে দেখাল। নির্দেশ মোতাবেক আপুর সামনে বিছানায় পাছা থ্যাতলে বসে পড়লাম। রীমা আপু কনুই ভেঙে তীর্যকভাবে দাঁড়িয়ে থাকা ধোনের আগায় জিভের ডগা লাগিয়ে আলতো করে চেটে দিতে লাগল।
"রীমা.. পিনাসটা অনেকখানি ভেতরে নিয়া চুষতে থাক। নাক দিয়ে শ্বাস নিবা, একটু পেইন হবে.. মুখ বের করবা না। আবার কামড় দিওনা.. হাহাহাহহহ..."
কামড় দিতে পারে নাকি! ভয় পেয়ে গেলাম। রীমা আপু ঠোঁটে চাপ দিয়ে ফোলা ধোনে মুখ দিল। লুব লাগাতে লাগাতে তুতুল আপা গল্প শুরু করল।
- মেল গেস্ট বেশি থাকার কারণে হোস্ট রা কিছু মেয়ে আনত, বলেছিলাম না? তো, ওদের সিস্টেমটা ছিল - এই মেয়েদের জন্যে একসঙ্গে সারি করে খুপড়ির মত বুথ বানানো থাকে, সেখানে নিচু একটা বেড। একটা পর্দা থাকে, তার বাইরে লোকজন লাইন দেয়। ওরা প্রফেশনাল, কাজ করতে চাইলে কন্ডম মাস্ট। গ্রুপ নিয়ে করা যায়না, এনালের জন্যে এক্সট্রা চার্জ করে। কেউ কেউ শুধু ব্লোজব দেয়, কেউ শুধু এক পজিশনে করতে দেয়, কোন কোনটা শুধু এনালের লাইন। মাঝে মাঝে বিদেশি মেয়ে আনা হয়। তখন বিড করে লিমিটেড বুকিং নেয়া হয়। এসকর্ট কম থাকলে যে কেউ রেজিস্টার করে লাইন গার্ল হতে পারে। তো, আমি একবার কৌতূহলবশত লাইনে রেজিস্টার করলাম। কিহ? বিশ্বাস হচ্ছেনা? হাহহাহহ.. বিভা হওয়ার পর স্বাস্থ্য একটু ভেঙে গেছে ঠিক, তবে আগে আমার কি ফিগার ছিল তা তো দেখনি..."
এ পর্যায়ে রীমা আপু হঠাৎ ধোন মুখে গোঁ গোঁ করতে শুরু করল। কামিজের উপর থেকে ব্রেসিয়ারে বাঁধা স্তনদুটো চেপে ধরলাম। আপুর শরীর থরথর করে কাঁপছে। তুতুল আপা গভীর মনযোগে আঙুল সঞ্চালন করতে করতে বলে চলেছেন,
- তো, আটজনকে সার্ভিস দিলাম দুঘন্টায়। নিয়ম হচ্ছে তিন ঘন্টা পর্যন্ত বুথে থাকতে হবে সার্ভিস দেয়ার জন্য। এরপর কাস্টমার নিয়ে করা যাবে। তবে তিন ঘন্টার মধ্যে যারা লাইনে থাকবে, টাইম আপ হলেও ওদের সঙ্গে করতে হবে। সেদিন লাইনে লোকজন কম ছিল। কোন একটা কোম্পানি থেকে রিজার্ভ করা হয়েছিল পার্টি। ওরা নিজেরাই অনেক মেয়ে এনেছে। তবে লাইন ব্যাপারটা বেশ উইয়ার্ড। কেউ এসে দুই ঠাপে শেষ, কেউ কেউ এত টাইম নেয় যে পেছন থেক হাঁক পড়ে যায়। ফিফটি প্লাস এক আঙ্কেল বেরোবার পর ঢুকল নার্ভাস চেহারার কচি ছেলে। মনে হল যেন বাপের পদাঙ্ক অনুসরণ করে ছেলে হাজির।
আমি মজা করে জিজ্ঞেস করলাম, আর ইউ ইভেন ওল্ড এনাফ টু ফাক বিচেস? হাহাহাহাহহ... হাহা, হইছে! আকাশ, কাম হিয়ার, ইজি হবে এখন।
পেছনে গিয়ে দেখলাম আনকোরা পায়ুপথে সৃষ্ট দু আঙুল পরিমাণ খোলা কৃষ্ণগহ্বরের দিকে আপা তাকিয়ে আছে।
"উঁহহ... ইমাহ... আহ... কম করে দে হারামজাদা!" কোমর মুচড়ে কোঁকিয়ে উঠল আপু।
"সরি.." দায়সারা মাফ চেয়ে মুন্ডিটা সহজেই ভেতরে সেঁধিয়ে ফেললাম। মনে হল অজানা কোন প্রাণী যেন পুরুষাঙ্গের অগ্রভাগ গিলে নিল।
- হুম.. রিলাক্স.. রিলাক্স... তো, যা বলতেছিলাম। লাস্ট একঘন্টা শুধু শুধু বসে আছি। এমন সময় বেশ লম্বা চৌড়া পাঠান টাইপের জাঙ্গিয়া পড়া এক লোক ঢুকল। ইংলিশে সাবকন্টিনেন্টাল টান। বয়স ফোরটি ফাইভের কম না, চুল বেশিরভাগ পাকা। সুন্দর করে ছাঁটা চাপ দাঁড়ি একদম সফেদ। কিন্তু ঠাপানোর সময় মাসলগুলো যা চকচক করে না... ভালই লাগল। বেশ কেয়ারিং লোক। জিজ্ঞেস করল কোলে নিয়ে করতে দেব কিনা। হ্যাঁ বলতেই পিনাস বের না করেই আমাকে পাটকাঠির মত তুলে কোলে নিয়ে বুথের ভেতর হেঁটে হেঁটে করতে শুরু করল। ইয়া লম্বা জিনিসটা পেটে খোঁচা দিচ্ছিল, বেশ ফুলফিলিং। ওর কথাবার্তাও ভালই লাগছিল। কিন্তু হঠাৎ বলে উঠল, "ইউ আর জাস্ট লাইক মাই লিটল ডটার, সুইটি। শী লাইকড টু জাম্প অন মাই ল্যাপ অল দ্য টাইম.. উইশ আই কুড লাভ হার লাইক দিস নাও!"
"দ্যাটস ফাকড আপ!" আমি সঙ্গে সঙ্গে খিক করে হেসে বললাম। " নো, নো... নট লিটারালি লিটল গার্ল! শী ইজ অফ ইওর এইজ। মেবি কাপল ইয়ারস ইয়াঙ্গার।"
লোকটার কথায় বেশ অবাক হলাম।
"স্টিল, শী ইজ ইয়োর ডটার!" সে ও তড়িৎ জবাব দিল, "সো? আর ইউ নট লাইকিং দিস? বি অনেস্ট!"
"লাইকিং ইট রিয়েলি, বাট..."
"সো কিসের বাট, হু?" ভাঙা বাংলা বলতে শুরু করল কন্যাপ্রেমী পাঠান। "সোসাইটি ফ্যাকড়া না বাঁধালে ওকে এভাবে ফাদারের লাভ দিতাম। সো ব্যাড শী কান্ট গেট দিস প্লেজার ফ্রম এন এক্সপেরিয়েন্সড লাভিং ফাদার লাই মি। আই কুড টীচ হার থিংস.."
মেয়েকে লাগাতে না পারার জন্যে আফসোস করতে করতে বুড়ো কন্ডম ভরিয়ে ফেলল। বাস্কেটে প্লাস্টিকটা ফেলে ওকে টাওয়েল এগিয়ে দিলাম। টাওয়েল হাতে নিয়ে কি মনে হতে জিজ্ঞেস করল, "ক্যান উই ডু এনাল?"
আমার লাইনটা এনালের নয়। তাছাড়া পেছনটায় আমি তখনো ভার্জিন। কিন্তু বুড়োর সাথে স্ট্যান্ডিং ল্যাপ সেক্সটা এত ভাল লাগল যে কিছু না ভেবে হ্যাঁ বলে দিলাম। 'কে সেরা সেরা'!
তো হিপস উঁচু করে ভয়ে ভয়ে বসলাম। বুথের মেয়েদের ইউনিফর্ম হিসেবে অর্গানাইজারদের দেয়া লাল একটা বেবীডল পড়তে হয়। ফুল স্লীভ , উরু পর্যন্ত লম্বা, ফিশনেট কাপড়ের আঁটো কামিজ বলতে পার। বুড়ো স্বচ্ছ কাপড়টা পিঠের উপর ফেলে পাছা উদোম করে নিল। সিমেন মাখা পিনাস নিয়ে কয়েকটা চাপ দেয়ার পর জোর ধাক্কাটা এত জোরে লাগল, চিঁ চিঁ করে উঠলাম। পাশের বুথের মেয়েটা বেরিয়ে এল। আমাকে উপুড় হয়ে পাছা হাতাতে দেখে পাঠানকে বলল, "নো এনাল ইন দিস লাইন।"
মেয়েটা শুধু এনাল করে। তিন ঘন্টার লিমিট শেষ হয়ে গেছে। এখন এক্সট্রা ইনকামের খোঁজ করছে। বুড়োকে বুঝিয়ে ওর বুথে নেয়ার চেষ্টা করল। বুড়ো আমার দাবনা ডলে দিতে দিতে বলল, "উই এগ্রিড অন দিস। শী ক্যান ডু ওভারটাইম নাও।"
মেয়েটা খুব খুশি হলনা। গমগমে গলায় "ইউ কান্ট ডু ইন বুথ!" বলে বেরিয়ে গেল। ও এখানকার রেগুলার এনাল গার্ল। টানা ডজনখানেক এনাল করতে পারে এমন মেয়ে পাওয়া কঠিন। আমি যে প্রফেশনাল না তাও সে জানে। আজ এমনিতেই এসকর্টদের চাহিদা কম। একটা কাস্টমার নিয়ে নিলাম বলে অখুশি।
"ইউ ডোন্ট ডু এনাল মাচ?" মেয়েটা চলে গেলে জিজ্ঞেস করল বুড়ো। "শুড উই ট্রাই এগেইন?"
আমি বিব্রতভাবে মাথা নেড়ে আবার পাছা উঁচিয়ে মাথা বেডে ঠেকালাম।
"লেটস টেইক ইট স্লো.. স্প্রেড ইওর চিকস...নাইস!" দুহাতে পাছার দাবনা ধরে ছড়িয়ে দিলাম। গরম লালা পাছার খাঁজ বেয়ে গড়িয়ে পড়ছে বলে টের পেলাম। স্লোলি বারবার ট্রাই করেও কোন গতি না হওয়ায় ওর সন্দেহ হল। তারপর এক আঙুল ঢোকাতে যেতেই "আঁউক!" করে ছিটকে গেলাম।
"ইউ আর ভার্জিন ব্যাক হিয়ার, না?" বুড়ো চকচকে দাঁত কেলিয়ে বিজয়ীর মত বলল।
"নো নো, ডোন্ট বি শাই, ডোন্ট বি শাই। সবকিছুরই ফার্স্ট টাইম আছে, না?"
আমার লাল হয়ে যাওয়া গাল দেখে লোকটা উৎফুল্ল হয়ে উঠল।
"চলো, আমার রুম নেয়া আছে একটা। আমরা তিনজন আছি, ইট উইল বি ফান।"
তারপর আমাকে পাঁজাকোলা করে জাঙ্গিয়া ফেলেই বেরিয়ে গেল। তিনজন শুনে দ্বিধাদ্বন্দে ভুগছিলাম। এখানকার প্রাইভেট রুমগুলোতে যা হয় তার খবর বাইরে যায়না। সকাল পর্যন্ত ভেতরে যা ইচ্ছা হতে পারে। এদিকে লোকটা আমাকে নিয়ে শুকিয়ে যাওয়া হাতির শূঁড়ের মত পুরুষাঙ্গ দোলাতে দোলাতে লিফটের সামনে গিয়ে দাঁড়াল। আমাদের সঙ্গে সঙ্গেই মাঝবয়েসি ছোটখাট ফর্সা একটা মহিলা উঠে পড়ল। পাঠান 4 চাপল। মহিলা বলল না কোন ফ্লোরে নামবে। বিদেশির উলঙ্গ পুরুষালি দেহের অঙ্গ প্রত্যঙ্গগুলো খুঁটিয়ে খুঁটিয়ে দেখছে। মহিলা খুব একটা সুন্দরী নয়, হয়তো এককালে ছিল। কালো পাড়ের শাড়ী পরনে, ঠোঁটে গাঢ় করে কালো লিপস্টিক মাখা, ববকাট চুল।
"গোয়িং টু প্রাইভেট?" মহিলা স্মিত হেসে জিজ্ঞেস করল।
"ইয়েস, ম্যাম।" লোকটা হেসে বলল।
"আপনি কি আমাদের সঙ্গের?" মহিলা জিজ্ঞেস করল।
"নো ম্যাম। আমার বিজনেস আছে ঢাকায়। আ'ম ইন্ডিয়ান। খালিল, খালিলউল্ল্যাহ। মাঝে মাঝে আসা হয়। ইউ?"
"আমার হাজবেন্ড টোবাকোতে। ও নিচে আছে। আই এম ইলোরা বাই দ্য ওয়ে.. আমি আগে আসিনি এসব পার্টিতে... অনেক শুনেছি হাহহহাহহ..."
"অহ, আপনারাই রিজার্ভ নিয়েছেন আজ?"
"হ্যাঁ। আমি তো ভেবেছিলাম শুধু আমরাই আছি।"
"হাহা, কয়েকটা প্লেস ব্লাংক ছিল, আমরা চলে এলাম তাই।"
"অহ। কজন আপনারা?" কাঁধে ঝোলানো চামড়ার দামী ভ্যানিটি ব্যাগের ফিতেয় হাত বুলাতে বুলাতে জানতে চাইলেন।
"আমরা তিনজন আছি.... উড ইউ লাইট টু জয়েন...?" মহিলার হাবভাব দেখে প্রস্তাবটা করেই বসল খলিলউল্ল্যাহ। উনার চাহনি দেখেই মনে হচ্ছিল এডভেঞ্চারে নেমেছেন।
"ইফ ইউ ডোন্ট মাইন্ড!" মহিলা যেন হাঁফ ছেড়ে বাঁচল।
পাঁচতলায় লিফটের দরজা খুলে গেল। নিচের চেয়ে অনেক সুনসান।

রীমা আপু জোরে জোরে শ্বাস ছাড়ছে, উঁহ উমাউঁহ... স্লো কর আকাশ! বলে অস্থির হয়ে উঠছে। অর্ধেক বাঁড়া চেপেচুপে ঠাপ মারতে মারতে তুতুল আপার অভিজ্ঞতা শুনছি। চোখের সামনে আপুর চর্বিযুক্ত লোভনীয় পাছা মাথায় ঢুকছেনা, আমার মাথায় এখন তুতুল আপা স্বচ্ছ বেবিডল পড়ে উলঙ্গ এক পুরুষের কোলে, দেহের ঢিবিগুলো ফুলে ঢলে বেরিয়ে আসছে, প্রতিটি বাঁক চোখে পড়ছে।
"উফফ.. আহ... ইশহ..." আপুর গভীর শীৎকারে সম্বিত ফিরল। ডান হাত লম্বা করে ভগাঙ্কুরের উপরের চামড়া অবিরামভাবে ক্লচ ক্লচ করে মলে চলেছে। সেদিকে খেয়াল করে ডান হাতের দু আঙুল একত্রে উন্মুখ হয়ে থাকা গুদের ভেতর ঠেসে দিলাম। "ফাক ইট! ওহ!" শব্দে আপু চেঁচিয়ে উঠল। রসে ভরা উষ্ণ যোনিগহ্বরের আনাচে কানাচে কোদাল চালাতে চালাতে পায়ুপথ আরো খানিকটা প্রশস্ত করার চেষ্টা চলতে লাগল।

"এক্সকিউজ মি, ম্যাম!" লিফটের দরজার পাশে সিকিউরিটির পোশাক পরা একটা লোক টেবিলে খাতা কলম নিয়ে বসে আছে। আমাকে পার্টির বেবিডল পড়া অবস্থায় খলিলের কোলে দেখে ডাক দিল।
"প্রাইভেটে যাচ্ছেন?"
"হুঁ, 504. সৌরাভ দুত্তা। " খলিল বলল।
"আপনার ডিউটি শেষ হয়েছে? ক নাম্বার লাইনে আপনি?"
"এইট!" খলিল আমার হয়ে বলল।
খাতায় কি যেন দেখে লোকটি বলল, "ওকে!" তারপর টেবিলের উপর ঝুঁকে রিসিপ্ট প্যাডে একটা রিসিপ্ট লিখে বাড়িয়ে ধরল।
"কি এটা?" ভ্রু কুঁচকে জিজ্ঞেস করল পাঠান।
"এসকর্ট সার্ভিস চার্জ, স্যার। ওয়ান থাউজেন্ড। চেক আউটের সময় পে করবেন।"
"কি বল! নিচে তো এসব নেই।" খলিল অবাক হয়ে বলল।
"স্যার, এ ফ্লোরে কিছু এক্সট্রা কস্ট আছে, আপনাদের সিকুরিটি আর সর্ভিসের জন্যে। পার্টির এসকর্ট না হয়ে ক্লাবের এসকর্ট হলে ওটা লাগেনা। বলতে পারেন স্যার, দুটো বিদেশি আছে, চয়েজ হবে। ব্লন্ড হেয়ার, যদি ব্লাক মেয়ে পছন্দ করেন... * লেডিও হবে স্যার, ম্যারেড আনম্যারেড..."
খলিল লোকটিকে থামিয়ে দিল। "উই উইল গো।"
"এক মিনিট স্যার.. ম্যাম, আপনার পরিচয়?" ইলোরার দিকে ফিরে জিজ্ঞেস করল।
"গেস্ট।" এসব জবাব দিতে দিতে বিরক্ত হয়ে যাচ্ছে খলিল।
"কার্ড প্লীজ, ম্যাম।" ব্যাগের চেন খুলে টেম্পরারি মেম্বারশিপের কার্ড বের করলেন ইলোরা আপা।
"আপনার তো সেকেন্ড ফ্লোর ম্যাম।" কার্ড ফিরিয়ে দিতে দিতে লোকটি বলল।
"শী'জ মাই গেস্ট!" খলিল বেশ বিরক্ত হচ্ছে।
"ওহ!" আবারো খসখস করে রিসিপ্ট লিখে বাড়িয়ে দিল। "গেস্ট ফি ফাইভ হান্ড্রেড, স্যার। ফার্স্ট ক্লাসের নিচে লেডি গেস্ট হলে এসকর্টের হাফ ফী দিতে হয়।"
"ননসেন্স! গেস্ট মানেই কি এসকর্ট?" খলিল চাপা গলায় বলে উঠল।
"স্যরি, স্যার।" লোকটা মাথা নুইয়ে ফেলল।
"যদি নন এসকর্ট হিসেবে এনট্রি করতে চান, তবে ম্যামকে একটা সেন্সর ট্যাম্পন পড়তে হবে।"
"মানে?" ইলোরা আপা বুঝতে পারলেন না।
লোকটি ড্রয়ার থেকে একটা চারকোণা প্যাকেট বের করে ভেতর থেকে মোমবাতির মত সুতা লাগানো, সিগারেটের মত চিকন একটা শলাকা বের করল।
"ট্যাম্পনটি আপনার ভ্যাজাইনায় বসিয়ে দেয়া হবে। এর ভেতরে হীট সেন্সর আছে। আমাদের সিস্টেম এখান থেকেই হীট পরিমাপ করতে থাকবে। ফ্লোর ছেড়ে বের হবার সময় এটি জমা দিয়ে যেতে হবে। ষদি বোঝা যায় ট্যাম্পনটি বের করা হয়েছিল, তবে ফুল এসকর্ট ফি পে করতে হবে!"
ইলোরা আর খলিল মুখ চাওয়াচাওয়ি করল। সিকিউরিটির লোকটি বুঝতে পারল আমরা ঐ জিনিস নিচ্ছিনা।
"হ্যাভ ফান স্যার।" বলে লোকটি আমাদের বিদেয় দিল।
[+] 4 users Like riddle's post
Like Reply
#6
খেলোয়াড় - ৬

"ওয়াও! তোমাদের শেষ?" তুতুল আপা গল্প থামিয়ে আমাদের দিকে মনোযোগ ফিয়েছেন। নিঃশেষ অবস্থায় আমার ক্লান্ত দেহ পড়ে আছে উপুড় হয়ে শোয়া কম্পমান রীমা আপুর পিঠের উপর। আপু ক্রমাগত কোঁ কোঁ করে চলেছে। আমার কোমর এখনো একটু একটু নড়ছে।
"হয়েছে তো, ওঠ এখন তোমরা, অর্জি স্টোরি শোন।" আমাদের নিরাসক্ত ভাব লক্ষ্য করে আপা আমার পাছায় চাপড় দিয়ে বলল। আমি কিছু বলার মত অবস্থায় নেই, ঘন বড় বড় শ্বাস আপুর মসৃণ পিঠে ফেলছি চোখ বুজে। হঠাৎ কি যেন হল, আমি চমকে ছ্যাৎ করে আপুর ওপর থেকে সরে গেলাম! বিস্ময় কাটতে বুঝতে পারলাম, আমার পায়ুপথে তীক্ষ্ম কোন কিছুর প্রবেশের ফলেই এ অনুভূতি। ঘাড় ঘুরিয়ে পেছন ফিরে দেখি তুতুল আপা ডান হাতের মধ্যাঙ্গুলি আমার দিকে উঁচু করে ধরে চুপচাপ দাঁত বের করে হাসছে।
"এটুকুতেই শকড? লেগেছে নাকি?" আপা হাসতে হাসতে আমার ফ্যাকাশে মুখের দিকে চেয়ে বলল।
"জ্বলতেছে!" অনিচ্ছাসত্বেও পাছার খাঁজের উপর হাত বুলাতে বুলাতে বললাম।
"হাহাহা... তাহলেই বোঝ, বোনটাকে যে চুদে চুদে শোয়ায়ে দিছ, ওর অবস্থা কেমন?"
"জাস্ট কিডিং... এই নাও.." আমার অপরাধীর মত চেহারা লক্ষ্য করে শেষবারের মত খিলখিলিয়ে হেসে টিস্যুর বক্স এগিয়ে দিল।

"তারপর কি হল, বলি। রুমের দরজা খুলে দিল খলিলের মত লম্বা চওড়া এক লোক। সে অবশ্য বয়সে খলিলের চেয়ে বেশ ছোট..." আপুর হাঁ হয়ে থাকা গুহ্যদ্বারের চারপাশ থেকে আঠালো তরল মুছতে মুছতে শুনতে থাকলাম।
লোকটা আমাদের দেখে মুচকি হাসল। ইলোরা নিজ থেকে হাই হ্যালো বলে তার সঙ্গে পরিচিত হচ্ছে। জানা গেল তার নাম হামিদ। খলিল বিছানার কাছে এসে নরম ফোমের উপর আমাকে ছুঁড়ে দিল। আমার দেহ একবার শূণ্যে ঝাঁকি খেয়ে উঠল। চারদিকে চোখ ঘুরিয়ে চোখ পড়ল বিছানার পাশে দাঁড়িয়ে থাকা তৃতীয় পুরুষটির চোখে। এই লোক দেখতে বেশ কালো, তবে অন্য দুজনের মতই স্বাস্থ্যবান সুপুরুষ। দ্বিতীয়জনের মত তার পরনেও হাফ স্লীভ টি-শার্ট, থ্রী কোয়ার্টার।
"হ্যালো, হাউ আর ইউ? আই এম সৌরাভ।" বলে আমার পাশে বসে পড়ল। রুমটা তাহলে ইনার নামেই বুক করা হয়েছে।
"হাই, আই এম প্রমি!" এ লাইনে সবাই নিজের মত নাম বানিয়ে নেয়। আমিও তাই করলাম।
"নাইস নেইম, হা!" হাসিহাসি মুখ করে সৌরাভ আমার দিকে ঝুঁকে হ্যাঁচকা টানে কোলে বসিয়ে দিল। পোক্ত মাংসপেশীগুলো পশ্চাৎদেশে, পিঠে অনুভব করতে পারছিলাম। কোলে বসিয়ে বাম হাত বুকের নিচে আঁকড়ে ধরে ডান হাত রাখল উরুর উপর। "স্প্রেড ইয়োর লেগস প্রমি!" শক্ত আঙুলগুলো দুপায়ের ফাঁকে এনে চাপ দিয়ে বলল। আমি একটু অবাক হয়ে পা ছড়িয়ে দিলাম। সঙ্গে সঙ্গে সৌরাভের তর্জনী যোনিমুখে অনুভব করতে পারলাম। ঘন্টাদুয়েকের জমিকর্ষণের ফলে আঙুল চড়চড় করে ঢুকে গেল। আচমকা এরকম আচরণে আমার ভ্যাবাচ্যাকা খেয়ে যাওয়া মুখের দিকে তাকিয়ে সৌরাভ মুচকি হাসল। তারপর ভেজা আঙুলটা আমার উরুতে মুছে বিছানা থেকে উঠে পড়ল। ইলোরা আপা সোফায় বসে গল্প করছিলেন। ব্যাপারটা দেখে তিনিই কৌতূহলী বোধ করছেন বলে মনে হল, তবে কিছু বললেন না।
সোফায় আপা পায়ের উপর পা তুলে বসে আছেন, দুপাশে তার গা ঘেঁষে দুজন। খলিল কোমরে টাওয়েল পেঁচিয়ে একটা চুরুট ধরিয়েছে। অপর দিকে হামিদ ইলোরার ঘাড়ের উপর দিয়ে হাত পেঁচিয়ে অন্যপাশ দিয়ে শাড়ীর ভেতর ঢুকিয়ে বুক টিপছে। আপা নার্ভাস ভঙ্গিতে সিগারেট ফুঁকছে আর মাঝে মাঝে শাড়ীর নিচে খাবলা খাবলি করতে থাকা হাতটির দিকে তাকাচ্ছেন।
"ইলোরাজী, কেমন এনজয় করছেন, হাঁ?" সৌরাভ আমার কাছে থেকে সোজা ওদিকে চলে গেছে।
"এইত্তো, মাত্র বের হলাম।" আপা হেসে বললেন।
"আপনাদের কোম্পানীর জিনিস?" খলিলের হাতে ধরা চুরুটটার দিকে নির্দেশ করে জিজ্ঞেস করল সৌরাভ।
"হাঁ, হাজবেন্ড টোবাকোতে থাকার কিছু ফায়দা তো থাকা চাই!" আপা মাথা নেড়ে বললেন। বলতে বলতে ব্যাগ থেকে আরেকটা চুরুট বের করে সামনে বাড়িয়ে দিলেন।
"উমম.. গুড.." গমগম করে ধোঁয়া ছাড়তে ছাড়তে সৌরাভ বলে উঠল। "আপনার মিস্টার সাথে এসেছে?"
"হ্যাঁ। ও নিচে আছে। ওখানে মানুষজন বেশি, আমার মাথা ধরে আসছিল।"
"হাহা.. ভালই এনজয় করছেন তাহলে দুজনে।"
"ও একটা জুনিয়ার অফিসারের ছুঁড়ি বউ নিয়ে রুমে ঢুকেছে, ছেলেটাকে দেখে মনে হল নট হ্যাপী। আমার মায়া লাগল, একটু পুষিয়ে দিতে গেলাম। ছেলেটা হাফ ব্লোজবের মাঝেই সরি বলে উঠে গেল। আমি একটু ইনসাল্টেড ফিল করলাম, টু বি অনেস্ট। তাই ওখান থেকে বেরোলাম। লিফটে খলিল সাহেবের সাথে দেখা হয়ে গেল।"
"হাউ রুড, হাউ রুড!" চুকচুক করে বলল সৌরাভ। "তবে ওর পয়েন্টটাও বুঝতে হবে... কিন্তু কি আর করা, হ্যাপি বস হলেইনা হ্যাপি ক্যারিয়ার হবে!"
এসব কথোপকথন যখন চলছে, হামিদ চুপচাপ বুকের উপর থেকে ইলোরার শাড়ী সরিয়ে ব্লাউজের হুক খুলে দিয়েছে। দুপাশ থেকে দুহাতে কালো ব্রেসিয়ারে আটকানো স্তন টিপে চলেছে।
"ইধার আও, হামিদ কি গোদ ম্যায় ব্যায়ঠো!" সেদিকে এক পলক তাকিয়ে আমার দিকে ফিরে বলল সৌরাভ। বিছানা থেকে নেমে সোফার কাছে গিয়ে দেখি দুহাতে ইলোরার স্তন মর্দনরত হামিদের ট্রাউজার তাঁবু হয়ে আছে। সৌরাভ বেবিডলটা গুটিয়ে কোমর পর্যন্ত তুলে দিল।
"উসকা ট্রাউজার উতারো, আপনে বিল্লিকো মুরগা খিলাও যারা!" খোলা পাছায় চটাস করে চাপড় মেরে বলল। কথাটা বুঝতে কয়েক মুহূর্ত লাগল। হামিদ পাছা উঁচিয়ে ধরতে ট্রাউজারটা কিঞ্চিৎ নামিয়ে "মুরগা" টির মুখদর্শন হল, খলিলের মতই হৃষ্টপুষ্ট দীর্ঘকায়। হামিদের তলপেটে পাছা বসিয়ে মেঝেতে পা রাখলাম। হামিদ বাম হাতটা ইলোরার বুক থেকে সরিয়ে বাঁড়ার গোড়া চেপে ধরল। আমার পিঠে থুতনি দিয়ে চাপ দিতে হড়হড় করে নিচদিকে পিছলে যেতে শুরু করলাম। দুপা ছড়িয়ে রাখা নগ্ন যোনি আপনাআপনি বিদ্ধ হল চোখা বর্শার ফলায়। এক চতুর্থাংশ ঢুকে যাবার পর মনে হল পাত্র কানায় কানায় ভর্তি। নিজের উরুতে হাত রেখে থেমে গেলাম। সামনে ঝুঁকে ক্লচ ক্লচ শব্দে কোমর আগুপিছু করছি, হামিদ ওদিকে ইলোরা আপার পিঠে হাত রেখে ব্রায়ের হুকটা খুলে দিয়েছে।
"নাইস জাগস!" ঝকঝকে দাঁত বের করে বলে উঠল সৌরাভ। গোলাকার লাউয়ের মত গোড়া কামড়ে ধরে থাকা স্তন, মাঝখানটায় কুচকুচে কালো বোঁটা।
"থ্যাংকস.." সিগারেটে বড় করে দুটো টান দিয়ে লাজুক হাসল ইলোরা। সৌরাভ মহিলার পা দুটো ধরে আচমকা নিজের কোমর বরাবর উঠিয়ে নিল। দামী হিলসের ফিতে খুলে কোঁচকানো ফর্সা পা থ্রী কোয়ার্টারের ওয়েস্টে রেখে গিঁট খুলে দিল। শাড়ী জড়ানো পা দুটো ছেড়ে দিতেই নিম্মাঙ্গের আবরণসহ খসখস করে নেমে গেল।
ঠাপের সঙ্গে সঙ্গে হামিদের দপদপাতে থাকা পুরুষাঙ্গের সঙ্গে ভোদা মানিয়ে নিচ্ছে। নির্বাক হামিদের ফোঁস ফোঁস শ্বাস ছাড়ার শব্দ পাচ্ছি কানের পাশে।
"এ্যায়সা কাভি নাহি দেখা, হু?" ইলোরা আপার বিস্মিত মুখের দিকে তাকিয়ে চোখ টিপে বলল সৌরাভ।
"আসলে.. সামনাসামনি তো দেখিনি..." মহিলা হাঁ করে হাতির শুঁড়ের মত আধো উত্তেজিত প্রাকৃতিক পুরুষাঙ্গটি দেখতে দেখতে বললেন। কালো কুচকুচে বিঘতখানেক লম্বা অঙ্গ নিচু হয়ে ঝুঁকে আছে। শুঁড়ের অগ্রভাগে ফ্যাকাশে রংয়ের মুন্ডিটি খানিকটা দেখা দিয়েছে, যেন সতর্ক বাইম মাছ গর্ত থেকে মাথা বের করে অবস্থা বোঝার চেষ্টা করছে।
মহিলার পা দুটো ছড়িয়ে সোফার সঙ্গে হাঁটু ঘেষে দাঁড়াল সৌরাভ। ইলোরা নিজ থেকেই আনাড়ি হাতে শুঁড়ের মাথাটা আলতোভাবে মুঠ করে ধরল। মুঠোটি একটু নড়তেই কচ করে মুন্ডিখানা খোলস ছেড়ে বেরিয়ে এল। তিরতির করে বাঁড়াটা আপার হাতে বেড়ে উঠতে উঠতে সৌরাভ শাড়ী গুটিয়ে উরু পর্যন্ত তুলে দিল। আপা বুঝতে পারলেন অতিকায় এই মারণাস্ত্র কোথায় নিক্ষিপ্ত হতে চলেছে। হাঁটু ভাঁজ করে ইলোরার কোমরের কাছে বাঁড়াটি এনে সোফায় হাত রেখে প্রস্ততি নিল সৌরাভ। শাড়ীর আচ্ছাদনের নিচে বাঁড়াটি হারিয়ে যেতে ঠোঁটে ঠোঁট চেপে প্রস্ততি নিলেন আপা। দুজনের যৌনাঙ্গই সোনালী-কালো পাড়ের শাড়ীতে ঢাকা পড়ে গেছে। অন্ধের মত লক্ষ্য খোঁজাখুঁজির পর স্থির হল সৌরাভের সুঠাম পাছার নড়াচড়া।
"ঠিক হ্যায় না?" জিজ্ঞেস করল। "হ্যাঁ.." ঠোঁটের উপর ঠোঁটের চাপ আরো বাড়িয়ে মাঝবয়েসি মহিলা জানালেন বাঁড়াটি দোর খুঁজে পেয়েছে। ইলোরা আপাকে সোফার উপর শুইয়ে দেয়ায় হামিদ এবার পুরোপুরি আমার দিকে মনযোগ দিয়েছে। প্রত্যয়ী তলঠাপগুলো মাঝেমাঝেই তলপেটে গিয়ে আঘাত হানছে।
"ওহ... ওইয়াকহহহ... ওহমাই.... ওহফসসস... সিসিহহহসসসিইহহহ..." চোখেমুখে তীব্র কোঁচকানি নিয়ে কোঁকিয়ে উঠলেন আপা। এপাশে আমার আর ওপাশে খলিলের উরু খামছে ধরলেন। সেকেন্ড দশেক আগে ঠেলার পর থামল সৌরাভ। আপার মুখের কুঁচকানি স্বাভাবিক হয়ে এসেছে। এখন গোলাকার বুকদুটো হাঁফরের মত উঠানামা করছে। মেকআপ ভেদ করে ফোঁটা ফোঁটা ঘামে মুখ ভরে গেছে।
শাড়ীর আচ্ছাদন সরাতেই দেখা গেল মাঝবয়েসি ছাইবর্ণ শেভড মাংসল ভোদা অজগরের মত বিশাল হাঁ করে শিকার গেলার চেষ্টা করছে। তবে পেটে জায়গা না থাকায় এক তৃতীয়াংয়ের বেশি গিলতে পারছেনা। এভাবেই মৃদু ঠাপ দিতে দিতে প্রাপ্তবয়ষ্ক ভগাঙ্কুরটি অনাবৃত করল সৌরাভ। গোলাপী আভার মাঝে উদ্ভাসিত কোটের উপর খসখসে আঙুল পড়তে চোখ বুজে "উমহহহ..." করে উঠলেন ইলোরা আপা।
"উই নিড সাম লুব!" চুরুট ফুঁকতে থাকা খলিলের দিকে তাকিয়ে বলল সৌরাভ। সোফার পাশ থেকে ল্যান্ডফোনটা কোলে তুলে নিল খলিল।
মাঝে মাঝে অজগরটাকে আরো খানিকটা গেলানোর জন্যে চাপ দিচ্ছে সৌরাভ। কিন্তু কাজ হচ্ছেনা। শরীর মুচড়ে "উফফস... ইহপসসস..." করে বাধা দিচ্ছেন আপা।
হামিদ এদিকে আমার বেবিডল খুলে দিগম্বর করে দিয়েছে। ওর দিকে মুখ করে কোলে বসিয়ে দিয়েছে, হাঁটু ভাঁজ করে সোফার উপর রাখা। পাছার দাবনায় হাত রেখে ঠাপের গভীরতা ও গতি নিয়ন্ত্রণ করতে করতে স্তনের বোঁটায় নরম কামড় বসাচ্ছে।

দরজার বেল বাজল। খলিল উঠে দরজা খুলে দিল। একটা ট্রলি নিয়ে হাসিহাসি মুখ করে ঘরে প্রবেশ করল রুম সার্ভিসের একটা মেয়ে। খোঁপা করা চুল, সুন্দর শ্যামলা মুখাবয়ব। লাইট ব্লু কোট আর থাই পর্যন্ত চাপা বিজনেস স্কার্ট। সরু তামাটে পায়ের দিকে খলিল আর সৌরাভ হাঁ করে তাকিয়ে আছে। কোটে লাগানো নেমপ্লেটে নাম লিজা। মেয়েটা ট্রলি থেকে একটা ট্রে নিয়ে টেবিলে রাখল। একটা কন্ডমের বক্স, কয়েক ধরণের লুব, টাওয়েল, মাসাজ অয়েলসহ আরো কি কি দেখা যাচ্ছে।
"আচ্ছা.. লিজা... তুমি আমাদের একটু টাইম দিতে পার কি?" খলিল উৎসুক হয়ে জিজ্ঞেস করল।
লিজা সোজা হয়ে সোফার দিকে তাকাল। দু সেকেন্ড দেখে আবার খলিলের দিকে ফিরল। জানাল, সময় দেয়া বলতে যা বোঝায় তা ওর কাজ নয়।
"স্যার.. মানে... আমরা তো এসকর্ট নই..." হাত কচলাতে কচলাতে বলল লিজা।
"না না না! ইউ আর রাইট, ইউ আর রাইট... কিন্তু ইফ ইউ স্টিল ক্যান..." খলিল দ্রুত বলে উঠল।
"স্যার.. আমাদের তো এসবের পারমিশন নেই.." আশেপাশে তাকিয়ে সবাইকে খুঁটিয়ে খুঁটিয়ে কাজের ব্যাপ্তি আর প্রাপ্তির ধারণা নিচ্ছে চতুর সার্ভিস গার্ল। ইলোরা আপার গুদে গিঁথে থাকা ভীম বাঁড়াটার দিকে বারবার অনিশ্চিতভাবে তাকাচ্ছে।
"ডোন্ট ওরি, ডোন্ট ওরি। আমি কথা বলছি, আমি কথা বলছি। তুমি বোস।"
বলতে বলতে ফোনের কাছে বসে পড়ে খলিল। লিজা অস্বস্তি নিয়ে দাঁড়িয়ে থাকে। পলিশ করা নখ খুঁটতে খুঁটতে প্রতি ঠাপে ইলোরা আপার পিঠ মুচরানো দেখে।
খলিল হাসি হাসি মুখে রিসিভার ক্রেডলে রাখার মিনিট দুয়েক পর বেল বাজল। লিজার মত ইনিফর্ম পড়া একটা মেয়ে উঁকি দিয়ে এক টুকরো কাগজ কলিগের হাতে দিল। এক পলকে ডানে বাঁয়ে ঘুরে রুমের অবস্থা দেখল। সোফার দিকে তাকিয়ে ঠোঁট উল্টে চোখ বড় বড় করে গলা বের করে খটখট শব্দ তুলে বেরিয়ে গেল।
সার্ভিস গার্লরা এসকর্ট নয়। টেলিফোনে ওপারের লোকটি বলছিল নিচতলার পার্টিতে আজ বেশ কয়েকজনের বুকিং থাকায় এমনিতেই মেয়ে কম। খলিলের জোড়াজোড়িতে এক্সট্রা চার্জের বিনিময়ে পাস দিতে রাজি হয়েছে। দরজা বন্ধ করেই লিজা ধীরে ধীরে বিবসনা হতে শুরু করল। কোট, শার্ট, স্কার্ট সবকিছু সতর্কভাবে আলনায় ঝুলিয়ে দিল। কালো অন্তর্বাসে মেদহীন চকচকে সোনালী দেহ খলিলকে পাগল করে তুলল।
হামিদ এখনো নির্বাক। তবে ওর ফোঁসফোঁস বাড়ছে। আচমকা আমাকে কোলে তুলে দাঁড়িয়ে চিৎ করে সোফায় শুইয়ে দিল। দু পা কাঁধে তুলে শুয়োরের মত ঘোঁত ঘোঁত করে বর্ধিত গতিতে ঠাপাতে লাগল।
"উঁহ.. উঁহ... আকক... ইকহ..." হাঁ করা মুখে শক্ত আঙুল বাঁকা করে পুরে দিয়েছে হামিদ। মাড়ির উপর-নিচ, জিভে ঘষা দিচ্ছে। আস্তে আস্তে গায়ের উপর ভর বাড়িয়ে দিচ্ছে হামিদ। বুকের উপর নিঃশ্বাস ফেলতে ফেলতে শান্ত হয়ে এল একসময়। ঠেসে ভরে দেয়া বাঁড়ায় পরিপূর্ণ ভোদা আস্তে আস্তে শূণ্যতায় পূর্ণ হতে লাগল। হামিদ হাঁফাতে হাঁফাতে উঠে দাঁড়াতেই একদলা সাদাটে তরল পাছার খাঁজ ধরে, রেক্সিনের গদি বেয়ে টপটপিয়ে টাইলসের মেঝেয় পড়ল।
তলপেটে হাত দিলাম। একটু আগেই কেমন ভরাট ভরাট বোধ হচ্ছিল, এখন খালি বোধ হচ্ছে। ঝাপসা দৃষ্টিতে সামনে তাকিয়ে দেখি বিছানায় নগ্ন লিজার উপর গায়ে গা লেপ্টে শুয়ে আছে খলিল। মাঝে মাঝে কোমর নড়ছে। খলিলের পাছা পেঁচিয়ে আছে সার্ভিস গার্লের সরু পা। টানা গতিময় ধপধপ ঠাপ পড়বার সময় প্রফেশনাল গলায় শীৎকার দিচ্ছে।
বিছানার কিনারে একই আসনে রয়েছে ইলোরা আর সৌরাভ। সৌরাভ অবশ্য আপার সঙ্গে মিশে যেতে পারছেনা। আপা এখনো গভীর ঠাপের তালে তালে চোখ মুদে মৃদু মোচড় দিচ্ছেন। পাশে লুবের টিউব পড়ে আছে। ঘাড় ঘুরিয়ে আমাকে আর হামিদকে তাদের দিকে তাকিয়ে থাকতে দেখে বিব্রত হলেন।
"নেভার টুক সাচ আ বিগ ওয়ান... ইউ নো! উফফফ..." মেকি হাসার চেষ্টা করে বললেন। জবাবে আমি মাথা নাড়লাম।
"নো প্রবলেম.. ঠিক হো যায়েগা।" খলিলের ফেলে যাওয়া তোয়ালেটা দিয়ে ধোন মুছতে মুছতে হামিদ বলল।

হামিদ আর আমি পালা করে বাথরুম ইউজ করে ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম। ইলোরা আপার আনা দুটো এক্সপোর্ট কোয়ালিটি সিগারেট ফুঁকতে ফুঁকতে আলাপ করলাম। হামিদ বাচাল প্রকৃতির নয়। কথা বেশি হলনা। রুমে ঢুকে দেখা গেল ঘর্মাক্ত সৌরাভ হাত পা ছড়িয়ে বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে। ইলোরা আপা দাঁড়িয়ে, হাতে টিস্যুর বক্স। খলিল বাথরুমের দিকে যাচ্ছিল, হাতে স্বচ্ছ ব্যবহৃত নিরোধ।
"হাহাহ.. দেয়ার রুলস আর লাইক ইয়োর বুথ, ইয়ো নো... প্রোটেকশান মাস্ট!" আমার দৃষ্টি ওদিকে বুঝতে পেরে বলল।
ইলোরা আপা শাড়ীর সামনেটা কোমরে আটকিয়ে একটার পর একটা টিস্যু দিয়ে মাঝবয়েসী যোনি নিঃসৃত পৌরষরস মুছতে ব্যস্ত। যৌনাঙ্গের উপরটায় দম দেয়ার মত চাপছেন আর ভেজা টিস্যু দিয়ে বাস্কেট ভরে ফেলছেন।
"ইউ ডোন্ট নীড টু ক্লীন আপ ইয়েট.. খেল তো আভি বাকি হ্যায় ইলোরাজী!" সৌরাভ ব্যাপারটা লক্ষ্য করে বলল।
"হ্যাঁ, হ্যাঁ! বাট চটচটে ভ্যাজায়নায়.. আই ফীল আনকমফোর্টেবল।"

তিন বন্ধু নগ্নদেহে ঘরের এক কোণে দাঁড়িয়ে একটা চুরুটের শেষাংশ শেয়ার করে ফুঁকছে এবং নিজেদের মধ্যে আলাপ চালিয়ে যাচ্ছে। আমাদের তিনজনকে ধাতস্থ হতে দেখে খলিল হাসিমুখে এগিয়ে এল।
"ইলোরাজী, লেটস ট্রাই দ্য ব্যাকডোর নাউ, কি বলেন, হাঁ?"
"ওয়েল, নেভার ট্রাইড এনাল, অনেস্টলি... বাট, টুনাইট ইজ দ্য নাইট!" সোফার উপর পায়ে পা তুলে সিগারেট ফুঁকতে ফুঁকতে সম্মতি প্রকাশ করলেন আপা। শাড়ীর আঁচল খোলা বুকের উপর টেনে দিয়েছেন, পাশ থেকে ফোলা স্তনের ভাঁজ চোখে পড়ে।
হামিদ এর মধ্যেই লিজাকে উপুড় করে লুবের বোতল ডবকা পাছার খাঁজে খালি করে ফেলেছে। ইলোরা আপা আর আমি বিশাল বিছানায় পাশাপাশি হাঁটু গেড়ে কুনুইয়ে ভর দিয়ে গুহ্যদ্বার উন্মুক্ত করে বসলাম।
"চালো প্রমি, হাম প্রম ম্যায় এনাল ডেট করে ফেলি.. হাহাহাহহ..." পাছায় সৌরাভের খড়খড়ে আঙুলের চাপড় পড়ল।


"লাগল খুব?" হাঁ করে গল্প শুনতে শুনতে জিজ্ঞেস করে ফেললাম। রীমা আপু আমার বুকের উপর উপুড় হয়ে কথা শুনছে। আমি এখনো আনমনে আপুর তুলতুলে দাবনাদ্বয়ের মাঝখানটায় আঙুল বুলিয়ে দিচ্ছি।
"শোনই না... ইটস কাইন্ড অফ ফানি! রীমা... ঘুমিয়ে পড়লে?" তুতুল আপা আমার পাশে শুয়ে পড়ল। উঁচু ঢিবি দুটোর চূড়া ভেতরে দেবে গেছে। চর্বির স্তূপে হাত রাখলাম, আপা কিছু বললনা।
"উঁহু.." রীমা আপু একটু নড়ল।

"ডাজ ইট হার্ট?"
"একটু একটু, হাহাহা... উমমহহহ..." খলিলের যত্নবান ক্ষুদ্র ঠাপে হাসি হাসি মুখে হালকা কোঁকাচ্ছে ইলোরা আপা। অন্যপাশে হামিদের ধপাত ধপাত ঠাপেও লিজার কোন বিশেষ অভিব্যক্তি নেই। আগের মতই পেশাদার উফ আহ আওয়াজ আসছে।
"ওহ ফাক! ওহ মাই... ইহক..ইহহহ..." কড়কড় শব্দে ঝড়ে গাছ পড়বার মত সৌরাভ পেছনের দরজা দিয়ে ঢুকতে শুরু করেছে। কয়েক সেকেন্ডের মধ্যে আমার পা কাঁপতে শুরু করল। খেয়াল করে সৌরাভ কোমরটা দুহাতে চেপে ধরেছে।
"ইট ফাকিং হার্টস! ইশহহহ..." আমি কিঁচকিঁচ করে উঠলাম।
"জোরসে সাঁস লো, প্রমি.. জোরসে..." সৌরাভ বলছে।
টানা হাফ ডজন ঠাপের পর সারা শরীর গরম হয়ে উঠল। কান দিয়ে ধোঁয়া বের হচ্ছিল। ও এক হাতে লেফট ব্রেস্ট জোরসে মলতে শুরু করল।। ওর মুন্ডির কলারে পেঁচিয়ে থাকা এক্সট্রা স্কিনে শিরশির জ্বলুনি হচ্ছে। একসময় মাথা বিছানায় ঠেকে গেল....

"তারপর?" তুতুল আপা এ পর্যায়ে বিরতি নিল। আমি অধৈর্য্যের মত জিজ্ঞেস করলাম এরপর কি হল।
আপা মুচকি হেসে আমার দিকে তাকাল। রীমা আপু উপুড় হয়ে ঘুমিয়ে পড়েছে।
"পাশাপাশি করব, সাইডওয়ে। স্লোলি করবা.." টনটনে বাঁড়া তুতুল আপার পেটে খোঁচা দিচ্ছিল। সেদিকে নির্দেশ করে বললেন।
ভেতরটা এখন অনেক চাপা, শুষ্ক। শুধু মুন্ডিটুকু ঢুকিয়ে আপার দু পা আমার দু পায়ে পেঁচিয়ে নিলাম।


"তারপর শুধু ডার্কনেস!"
জ্ঞান ফিরতে দেখলাম লিজা, হামিদ আর সৌরাভ আমার দিকে উৎসুক হয়ে তাকিয়ে আছে। আমি বিছানায় চিৎ হয়ে শুয়ে আছি।
"ইয়ো আর এয়োয়েক, প্রমি!" খলিল পাশ থেকে খুশি খুশি গলায় বলল। ইলোরাও মত চিৎ হয়ে শুয়ে আমার দিকে তাকিয়ে আছে। খাট পা দুটো ধরে সোজা ছাদের দিকে তাক করে রেখেছে খলিল। অনেক উঁচু হয়ে ওঠা পায়ুপথে স্যাঁত স্যাঁত শব্দে গাদন চালাচ্ছে।
"থ্যাংকস গড! আমি তো ভয় পাইয়ে গেছিলাম!" চিন্তিত মুখে ঝোলা বিচি আর চিমসানো পুরুষাঙ্গ নিয়ে আমার সামনে উবু হয়ে আছে সৌরাভ।
"হোয়াট হ্যাপেনড?" আমি কিছু বুঝতে না পেরে হাঁ করে জিজ্ঞেস করলাম।
"ইউ পাসড আউট!" ফিক করে হেসে বললেন ইলোরা আপা। এতক্ষণে পাছার দিকটায় জমাট ব্যাথা টের পেতে শুরু করলাম।
"ইউ স্টিল গট আ ক্রীমপাই!" আপা বলে যেতে লাগলেন।
আপার দেখাদেখি সবার মুখ হাসিহাসি হয়ে গেল। সৌরাভ আমার পা দুটো উঁচু করে ধরল। ফুটোর কাছটায় হাত দিয়ে চটচটে তরল অনুভব করলাম।
"উফফ!" কুঁচকানো পোঁদে হাত রেখে মুখ ভচকে গেল।
"ডোন্ট ওরি, ডোন্ট ওরি.. ইট উইল গেট বেটার সুন.." সৌরাভ আশ্বাস দিল। "তুম কাব ফেইন্ট হয়ে গেলে বুজতে পারলাম না। হিপস ধরে রেখেছিলাম। তুমি কাপছিলে তো... তো, যতক্ষণে বুঝলাম, ইউ গট আ ক্রীমপাই অলরেডি!"

ওদিকে হামিদ ইলোরা আপার বুকের উপর বসে ঝোলা অন্ডথলি মহিলার মুখে পুরে দিয়েছে। আপা খুব একটা সুবিধা করতে পারছেন না। হামিদ বারবার দুটো অন্ডকোষ গালের ভেতর ঠেলে দেয়, আপা জিভ দিয়ে একটা বাইরে বের করে দেয়। লিজা চুল ঠিক করতে করতে মজা করে আপার দুরবস্থা দেখছিল। আপাকে বাঁচাতেই যেন ভ্যানিটি ব্যাগ থেকে ফোন বেজে উঠল।
"আপকা হ্যায়?" উপর থেকে সরে মোবাইলটা বের করে জিজ্ঞেস করল হামিদ। আপার গলা, গাল লালায় ভরে গেছে। হাত বাড়িয়ে মোবাইলটা ধরলেন।
"হ্যালো... উফআহ... হ্যাঁ, হ্যাঁ, বলো বলো.." খলিল ঘোঁত ঘোঁত শব্দে ঠাপের গতি বাড়িয়ে দিয়েছে।
"হ্যাঁ, আমি আছি, এই.. ফিফথ ফ্লোরে... উমহহহ... আহ.. কি? ওহ.. তোমার হয়ে গেছে?... মেয়েটাকে পৌঁছে দিলে, মনিরের কাছে?"
"আচ্ছা, আচ্ছা... দিয়েছো, ওটা? ... ওহ... গুড।" আপার মুখ হাসি হাসি হয়ে উঠল।
"উমহহহ... উফফ... ইয়াকহহ... হ্যাঁ, আই এম ইন দ্য মিডল অফ ইট.. হিহিইহিহহ... হ্যাঁ, থ্রী ইন্ডিয়ান মেন... হ্যাঁ। ওকে, টেন মিনিটস।" হাসতে হাসতে মোবাইলটা হাত থেকে ছেড়ে দিলেন আপা।
"লুক এট দিস!" খলিলের ফর্সা বুক লালচে হয়ে গেছে। ঘেমে বড় বড় শ্বাস ফেলতে ফেলতে আপার কোমরটা আরো উঁচু করে মহিলার মুখে সামনে তুলে ধরলেন।
"নাইস গ্যাপ!" খলিলের দুপাটি দাঁত বিকশিত। ইলোরা আপা ভয় ভয় চোখে তাকিয়ে আছেন। দেড় ইঞ্চি ব্যাসের কৃষ্ণগহ্বর সৃষ্টি হয়েছে আনকোরা পায়ুমুখে। ভেতরের লালচে গোলাপী আভা দেখা যাচ্ছে। থকথকে বীর্য দমকে দমকে ছলকে বেরিয়ে আসছে।
"মিলিয়ে যাবে একটু পর, ডোন্ট বি স্কেয়ারড!" আপাকে আশ্বস্ত করল খলিল।

আপা আর আমি শাওয়ার নিয়ে কাপড় পড়ে রেডি হয়ে নিলাম।
"আপনারা বেরোবেন না আর এখন?" আপা জিজ্ঞেস করলেন।
"ইয়াহ, ইয়াহ, আপনারা যান, আমরা পরে জয়েন করব। লিজার সঙ্গে এখনো টুয়েন্টি মিনিটস আছে!" সৌরাভের চিতানো বুকের উপর উপুড় করে লিজাকে শোয়ানো। পাশ থেকে হেলান দিয়ে চিমসানো পাছার খাঁজে হাত বুলাতে বুলাতে খলিল বলল। হামিদ এরিমধ্যে লাল রবার মোড়ানো গাদনযন্ত্র নিয়ে ধীরপায়ে ওদিকে যাচ্ছে। লীজা এবার কেমন একটা ভীত চোখে আমাদের দিকে তাকাল।


"বুঝলে, প্রমি.. আমাদের মধ্যে আসলে ওরকম প্রমিসকিউটি নেই। তবে আমরা অনেক ওপেন মাইন্ডেড।" লিফটের বোতাম টিপে আপা বলতে শুরু করলেন।
"এই পার্টির কথাটা কয়েক মাস ধরেই চলছিল, অফিসের কর্মকর্তাদের। সবাই ব্যাপারটা স্বাভাবিকভাবে নিতে পারছিলনা... তাই সময় লেগেছে। অনেকে আসতে চায়নি অবশ্য। তবে সিনিয়রদের আদেশ না মানলে, বোঝই তো..."
"হুম.." আমি হেসে বললাম।
"ও আমাকে আগেই বলেছিল, ওর সাবঅর্ডিনেট একটা ছেলে, লাস্ট মান্থে বিয়ে করেছে। বিয়ের অনুষ্ঠানেই আমাকে বলল, মেয়েটাকে ওর ভাল লেগেছে। আমরা এসব ভাললাগাটাগা শেয়ার করি। বাট ও বেশ সিরিয়াস ছিল। ছেলেটা রাজি হতে চায়নি, বুঝতেই পারছ..."
"ও আমাকে বলল, পার্টিতে রনি বৌ নিয়ে আসছে। আমি বললাম, মেয়েটাকে তো কিছু দেয়া উচিত। একটা রিং কেনালাম, গোল্ড। মেয়েটা খুশি হয়েছে বলল.. ইসন্ট ইট নাইস?"
"ইয়েস... শিয়োর.." আমি কোনরকমে বললাম।
[+] 3 users Like riddle's post
Like Reply
#7
খেলোয়াড় - ৭

মেইন ফ্লোরে আজ অনেকগুলো কাউচ পাতা হয়েছে। বুড়ো সিনিয়ার অফিসারগুলো গা এলিয়ে সুরার গ্লাস হাতে বসে আছে আশেপাশে কয়েকটা মেয়ে নিয়ে। লিজার মত ব্লু ড্রেসে কয়েকটা মেয়ে পানীয়ের ট্রে নিয়ে দৌড়াদৌড়ি করছে। ফ্লোরের লাইট ডিম করে রাখা। কয়েকটা বুথের সামনে ছোটখাট লাইন। দেয়াল ঘড়ি দেখলাম। এ সময়ে বুথ এসকর্টদের ওখানে থাকার অনুমতি নেই। একজনকে জিজ্ঞেস করে জানা গেল, জুনিয়র ফিমেল অফিসারদের বাধ্যতামূলকভাবে বুথ গার্ল হিসেবে সার্ভিস দিতে হচ্ছে। হলরুমের একপাশ পর্দা দিয়ে আলাদা করে দেয়া হয়েছে। ওখানে ফ্লোরে গণরুমের মত বিছানা করে দেয়া হয়েছে, অল্প জায়গা। জুনিয়র অফিসাররা এখানে আসছে মেয়ে নিয়ে। কেউ কেউ স্রেফ জড়াজড়ি করে শুয়ে আছে, গল্প করছে। আমি উঁকি দিতে শর্টস পড়া একজন ঘাড় তুলে তাকাল। ছেলেটার বুকে মুখ ডুবিয়ে পাশাপাশিভাবে উলঙ্গ একটা মেয়ে শুয়ে আছে। ছেলেটা পিঠ থেকে পাছার দাবনা পর্যন্ত বারবার হাত বুলাচ্ছে।
এরা আসলে কোন সত্যিকারের এসকর্টও আনেনি। হলের অপর কোণে খানিকটা জায়গায় ছটি মেয়ে বাদামী ব্রা-প্যান্টি পড়ে বসে আছে। ব্রেসিয়ারের উপর সোনালি কালিতে ছাপা "ক্রিস্টাল টোবাকো"। মেয়েগুলোকে দেখতে কেমন আলুথালু মনে হচ্ছে। চোখেমুখে মনোরঞ্জন পসারিনীদের মত মেকি হাসি হাসি ভাব নেই। তারা চারদিকে তাকাচ্ছে বিস্মিত চোখে। ওদিকে তেমন কেউ যাচ্ছেনা। জুনিয়র অফিসারেরা অন্যের বা এমনকি নিজের বউ নিয়েও ভিন্ন এক্সপেরিয়েন্সের জন্যে পর্দাটানা গ্রীনরুমে ঢুকছে। কেউ কেউ বুথে থাকা কলিগদের জন্যে লাইন দিয়েছে। এই কোণে মাঝেসাঝে কেউ এলে মেয়েগুলোর মধ্যে সিরিয়াল অনুযায়ী একজন অন্তর্বাস খুলে উদোম হচ্ছে। কথা বলে জানা গেল ওরা ক্রিস্টালের কারখানারই তৃণমূল পর্যায়ের কর্মী। আজকের পার্টির জন্যে ওদের ম্যানেজ করা হয়েছে।
পাশেই সার্ভিস বুথের মত কয়েকটা খুপড়ি। সামনে পর্দা রয়েছে। এখানে সিনিয়র ফিমেল অফিসার আর অফিসারদের ওয়াইফরা ইচ্ছেমত ছেলে পছন্দ করে নিয়ে আসছে। আধবুড়ো আয়েশী সিনিয়র কর্মকর্তাগুলো, যারা কাউচে বসে মদ গিলছে, তাদের ঘিরে কেমন যেন পলিটিক্স হচ্ছে। ইলোরা আপাকে নিয়ে পার্টি হলের এপাশ ওপাশ ঘুরে উনার হাজবেন্ডের কাছে এসে বসলাম। ফর্সামত পঞ্চাশোর্ধ লোক, মাঝারি সাইজের ভুঁড়ি। গ্যাভার্ডিনের থ্রী কোয়ার্টার পড়ে বসে আছে। আমার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন আপা। কাউচে বসবার সময় পাছায় সৌরাভের অমানুষিক রামঠাপের ফলাফল হিসেবে চিনচিনে ব্যাথা অনুভত হল।
"জাস্ট ডিড দ্যাট গার্ল, হাউ ইজ শী?" দূরে একটা কাউচে জড়াজড়ি করে একটা কাপল বসা। ক্লীন শেভড ছোটখাট মুখ ছেলেটার, মেয়েটির মতই ছোট্ট দেহাবয়ব। সেদিকে নির্দেশ করে আমাকে জিজ্ঞেস করল।
"লুকস ফাইন!" চেকশার্ট পরনে স্বামীর গায়ে অল্পবয়েসি শুকনোমত একটা মেয়ে ঢেলান দিয়ে বসে আছে। পরনে লাল শাড়ী, লম্বা চুলগুলো ছড়ানো। দুজনের মুখই শুকনো দেখাচ্ছে।
"শী লুকস সো ইনোসেন্ট!" আপা বললেন। বোঝা যাচ্ছে আজ রাতের স্বামীর সঙ্গিনীকে আগে দেখেননি।
"হ্যাঁ, আর বলোনা! রনিকে বলেছি ওর বিয়ের পরপরই, লাস্ট উইকে কনফার্ম করেছে। তো.. তুমি তো চলে গেলে উপরে। আমি মেয়েটাকে নিয়ে গেলাম, রুমে। ওমা, সে কি শাইনেস! ব্রা টা তো খোলা গেল, প্যান্টি খুলতে সে কি সোনা মা হ্যান ত্যান করতে হল। ভাল ব্লোজব অনেক ট্রাই করেও নিতে পারলাম না। পরে আরেক ঝামেলা, লাইট নিভিয়ে করতে হবে। সে কি হয়? আবার বলছে, বদ্ধ রুমে ভয় লাগছে, জামাইকে নিয়ে আসতে। স্টুপিড গার্ল! ইউ আর গেটিং ফাকড বাই আ ম্যান ইউর ফাদারস এইজ এন্ড ইউ ওয়ান্ট ইয়োর হাজবেন্ড টু সী দ্যাট? শেষমেষ ওকে রেখে রনিকে নিয়ে এলাম। বৌকে বুঝিয়ে সুঝিয়ে সে বেরোল।"
"বাট দ্যাট পুসি ওয়াজ ওর্থ ইট!" বলতে বলতে লোকটির চোখ বড় বড় হয়ে গেল।
"হাহাহহ.. ইউ লাইকড ইট?" একটা সিগারেট ধরিয়ে জিজ্ঞেস করলাম।
"ইউ বেট! জাস্ট ওয়ান মান্থ ওল্ড পুসি ইট ইজ। শী গট আপসেট দো.. কজ আই কেইম ইনসাইড! খিকককখকক.." বিদঘুটে হাসল আলোরা আপার জামাই।
"এন্ড... আই গট দ্য বেস্ট অব দিস ভার্জিন এসহোল টু!"
"ওয়াও! আমার সঙ্গে তো করলেনা বিশ বছরেও!" ইলোরা যেন আপা লাফ দিয়ে উঠবেন।
"হাহ! তুমিই তো করতে চাইতেনা!" বুড়ো ঠোঁট উল্টে বলল।
"গেস হোয়াট, টুডে আই লস্ট দ্যাট ভার্জিনিটি টু!" আপা খিলখিল করে বললেন।
"গ্রেইট! তুমি হারালে, আমি একটা নিলাম.. হাহাহাহহ... সিরিয়াসলি দো, দ্যাট বাটহোল ওয়াজ সামথিং। দ্যাট টাইটনেস, গার্ল... হার এভরি স্ক্রীম, এভরি ড্রপ অফ টিয়ারস..." বলতে বলতে থ্রী কোয়ার্টারের উপর ফুলে ওঠা জায়গায় হাত বুলাতে শুরু করলেন।
"ওই দেখ, ওই দেখ!" হঠাৎ উত্তেজিত হয়ে সেই যুগলটির দিকে ইশারা করলেন। মেয়েটি বোতল থেকে পানি খাচ্ছে। মোচওয়ালা একটা লোক এসে ওদের দুজনকে কিছু বলে হলের মাঝখান দিক নির্দেশ করল।
"শালা মজনুর সেক্রেটারি। দেখ, দেখ, মজনুর কারবার।" সুদর্শন স্বামীর হাত ধরে ধাঁধাঁয় পড়ে যাওয়া নববধূ কয়েকটি কাউচ পাশ কাটিয়ে মাঝখানে গিয়ে থামল। খর্বকায় কালোমত একটা লোক, স্যুট প্যান্ট পড়ে দুপাশে লাস্যময়ী নারী বেষ্টিত হয়ে বসে আছে। লোকটার সামনে গিয়ে দুজনেই গোমড়া মুখে জোর করে হাসি ফুটিয়ে তুলল। ছেলেটির হ্যান্ডশেক করার পর তার বৌয়ের হাত ধরে মৃদু ঝাঁকাতেই থাকল আর হেসে হেসে কথা চালিয়ে গেল।
"শালার নাম কিন্তু মজনু না, বাট ওর কাজকর্মগুলো দেখো... তাহলেই বুঝবে, হোয়াই হি ইজ মজনু!" ইলোরা আপার জামাই ওদিকে তাকিয়ে থেকে বলল।
কথা বলতে বলতে হঠাৎ মেয়েটিকে হ্যাঁচকা টানে কোলে বসিয়ে ফেলল মজনু। বাম হাত দিয়ে পেট জাপটে ধরে ডান হাতে শাড়ীর আঁচল ফেলে দিল। মাঝারি আকৃতির স্তনে হাত পড়তে চমকে উঠল মেয়েটি। তবে সঙ্গে সঙ্গেই ঠোঁট চওড়া করে হাসার ভঙ্গি করল। মজনুর ডানে বসা মেয়েটি রনির স্ত্রীর শাড়ী সায়াসহ তুলে আনল কোমর পর্যন্ত। এ পর্যায়ে জুনিয়র অফিসার স্ত্রীর দিকে থেকে মুখ ফিরিয়ে নিল।
কিছুক্ষণের মধ্যেই দেখা গেল মজনুর কোলে পা ছড়িয়ে বসে আছে আনাড়ি বৌ, নিয়মিত বিরতিতে বাউন্স ও করছে। শাড়ীর সামনের অংশ স্বাভাবিকভাবে ঝুলানো। কালো প্যান্টিখানি ফর্সা গোড়ালিতে আটকে লম্বা টানটান হয়ে আছে। মজনুর প্যান্টখানা হাঁটুর উপর আটকে আছে। মাঝেমাঝে কালো পাছা উঁচিয়ে নিজের মত করে বিশেষ কোঁথ দিচ্ছে। তখন বৌটির চোখমুখ কুঁচকে যাচ্ছে, ঠোঁট গোল হয়ে "আউচ" ধরণের আওয়াজ আসছে বলে মনে হচ্ছে। সঙ্গে সঙ্গে মজনু হলদে দাঁত বের করে কানে কানে কিছু বলছে, আর মেয়েটি এক মুহূর্তের জন্য হাসছে। মিনিট তিনেক এভাবে চলার পর মেয়েটি উঠে দাঁড়াল। গোড়ালিতে আটকে থাকা প্যান্টি উঠিয়ে শাড়ী ঠিকঠাক করে নিল। মজনু কোটের পকেট থেকে রুমাল বের করে মুখ মুছতে মুছতে বিদায় দিল রনি যুগলকে। মুখ মুছে রুমালটা দিয়ে বামুন শিশ্ম পরিষ্কারে মন দিল।

"আচ্ছাহ.. তোমার বোস, আমি এক ফ্রেন্ডের সঙ্গে দেখা করে আসছি।" ইলোরা আপার স্বামী কাউচ থেকে উঠে দাঁড়াল।
"স্যার, স্যার... হাউ আর ইউ, স্যার? দিস ইজ মাই ওয়াইফ, রত্না..." বুড়ো পা বাড়িয়েছে, এমন সময় এক ঘন মোচওয়ালা লোক কোত্থেকে এসে উদয় হল। ঝাঁকড়া চুল, কলপ দেয়া। সরকারি কর্মচারীদের মত সাধারণ পোশাক। একরঙা শার্ট ইন করে পড়া। কথা বলার সময় ঘনঘন হাত কচলাচ্ছে। বয়স পঁয়তাল্লিশ হবে। পেছনে দাঁড়ানো স্লিমফিট মহিলার বয়স ত্রিশ থেকে পঁয়ত্রিশের মধ্যে। জর্জেটের নীল শাড়ী দায়সারাভাবে গায়ে জড়ানো, ফ্ল্যাট নাভী ফুটে আছে। ব্লাউজের বদলে আকাশী রঙের বিকিনি টপে উর্ধ্বাঙ্গ আবৃত। শ্যামলা মুখে মেকআপের অতিশয্যে বাজে লাগছে দেখতে।
"ওকে ওকে, নাইস টু মিট ইউ ভাবী... আপনারা এনজয় করুন, আমি একটু আসছি..." কুশলাদি বিনিময় করে মহিলার হাত ঝাঁকিয়ে দিয়ে ইলোরাপতি হনহন করে হেঁটে চলে গেল। লোকটির মোচের নড়াচড়া দেখে মনে হচ্ছে ঠিক যেরকম চেয়েছিল, ব্যাপারটা সেরকম ঘটেনি। ইলোরা আপার সঙ্গে হাই হ্যালো করে ওরা অন্যদিকে হাঁটা দিল।

সিগারেটের সুইচটা ফাটিয়ে ঠান্ডা ধোঁয়ায় ফুসফুস ভর্তি করে ছাদের দিকে তাকালাম। আপা ছোটখাট বিষয় নিয়ে আলাপ করছেন, আমি হুঁ হাঁ করে উত্তর দিচ্ছি।
"লুক! লুক! প্রমি, দেখ..." আপার উল্লসিত আহ্বানে মাথা সোজা করে তার নির্দেশিত দিকে তাকালাম। মোচওয়ালা লোকটি আরেকটা কাউচের সামনে দাঁড়িয়ে আছে। রনির বৌয়ের মতই নীল শাড়ী পড়া মহিলা এক টেকোর কোলে বসে আছে, তিনজনে হাসাহাসি করছে। আমি ওয়াশরুমের দিকে চলে গেলাম। কোলাহলে মাথা ধরেছে, ফ্রেশ হয়ে নেব।

বাথরুম থেকে বেসিনে ঝরঝর শব্দে পানি পড়ার আওয়াজ পাচ্ছি। দুটো নারী-পুরুষ দ্রুত কোন কিছু নিয়ে কথা বলে চলেছে।
"স্যার হ্যাপি তো? কি মনে হল?" লোকটির গলায় তাগাদা।
"তাই তো মনে হল.." অস্থিরভাবে মেয়েকন্ঠে জবাব এল।
"মনে হল!" করুণ গলা হয়ে গেল লোকটির "ডিডন্ট ইউ ফাক হিম গুড?"
"আরেহ... আই গেভ হিম এ গুড সাকিং টু... ইভেন ভেতরেই তো ফেলল... কি ঝামেলা!"
"নো নো, ভেরি গুড, ভেরি গুড!"
কৌতুহলী হয়ে বাথরুম থেকে বেরোলাম। যা ভেবেছিলাম, একটু আগের মোচাওয়ালা লোকটি। বৌয়ের শাড়ী আর ভ্যানিটি ব্যাগ নিয়ে দাঁড়িয়ে আছে। আকাশী রঙের প্যান্টি হাতে নিয়ে মহিলা একের পর এক টয়লেট টিস্যু রোল থেকে ছিঁড়ে কালসিটে ক্ষুদ্র যৌনাঙ্গ চেপে চেপে মুছছে। ইলোরা আপা যেমনি সৌরাভের দেহরসের চিহ্ন নিজের প্রজনন অঙ্গ থেকে মুছে ফেলতে চাইছিল, তেমনি সিরিয়াস মনে হচ্ছে তাকে।
"হোয়াট আ মেস! তোমার ঐযে, জোয়ান না হুয়ান আছেনা.. ওর কাছে না যেতে হবে? সে কি ভাববে বলতো!" বলতে বলতে প্যান্টিখানা পা গলিয়ে পড়ে ফেলল। দু সেকেন্ডের মধ্যেই নিচের দিকটা ভিজে কালচে হয়ে গেল। হতাশভাবে হাল ছেড়ে দেয়ার মত সোজা হয়ে দাঁড়িয়ে পড়ল মহিলা। আমার দিকে তাকাল দুজনেই, তবে কথা চালিয়ে যেতে থাকল।
"হুয়ানের ব্যাপারে হয়েছে কি... শালা দুটো পেটি অফিসারের বৌ নিয়ে ঘুমিয়ে পড়েছে ওর রুমে। চাইনিজ জাপানিজ শালাদের মনে হয় বাঁড়ায় জোর কম, হাহাহা... কি বলো, হাঁ?" আমার দিকে তাকিয়ে বলল মোচওয়ালা। "তুমি তো প্রফেশনাল, কি বলো, হাঁ?"
আমি চোখেমুখে পানি ছিটাতে ছিটাতে কিছু বলতে নিয়েছি, ওর বৌ বলল, "চল!" শাড়ী পেঁচিয়ে রেডি হয়ে গেছে শ্যামবর্ণ লম্বা দোহারা গড়নের বধূ। মোচওয়ালা আমার দিকে তাকিয়ে নড করে বৌয়ের পিছুপিছু বেরিয়ে গেল।


"এইতোহ... এখানে শিফট করার আগ পর্যন্ত ওখানে এরকম অনেক এনজয়েবল পরিবেশে ছিলাম, বুঝলে?"
তুতুল আপার ভোদাটা একদম শুকিয়ে গেছে। মুন্ডিখানিও বেরিয়ে এসেছে বেশ কিছুক্ষণ আগে। গল্প শেষ করে আপা উপুড় হয়ে ঢুলুঢুলু চোখ মুদল।


ত্রিভুজ এই সম্পর্কটি টিকেছিল সাত-আট মাসের মত। চাচী বাসায় না থাকলে তুতুল আপা রীমা আপুর বাসায় চলে আসতেন, সোনিয়াকে নিয়ে ফোরসাম হত। নভেম্বরে জানা গেল, দুলাভাই আর তুতুল আপার জামাই কোম্পানীর হেড অফিসে, আমেরিকায় স্থায়ীভাবে শিফট করার সুযোগ পেয়েছেন, ফ্যামিলিসহ। হঠাৎ তিন নারীর আবর্তন থেকে নারীশূণ্য হয়ে পড়লাম। আপু না থাকায় সোনিয়াকেও বাগা আনা কঠিন হয়ে পড়ে বেশিরভাগ সময়।

"তোকে একটা ভাল ফোন পাঠাব.. ভিডিও চ্যাট করা যাবে তাহলে!" আপু একদিন বলল।

"শোন, আকাশ, ভালভাবে পড়াশোনা কর। ভাল জিপিএ ওঠা, তোকে এখানে নিয়ে আসব।" ভিডিওতে আমার মন ভরছেনা, বুঝতে পারে। দুলাভাই এখন প্রায় প্রতিদিনই বাসায় আসার সুযোগ পায়।

"তোর ভাগ্নে ভাগ্নি কেউ আসছে রে!" স্কাইপে আপু টী শার্ট তুলে ফর্সা পেটে হাত বুলিয়ে বলল একদিন। "বাট আই স্টিল ওয়ান্ট ইউ!" নির্মল ঝকঝকে হেসে বলল রীমাপু।
[+] 6 users Like riddle's post
Like Reply
#8
purono golpo gulo fire peye darun lagche
Like Reply
#9
I love incest stories, but only if they are of romantic type. This type of banging stories, i don't like them.
Please writer, write some incest romance.
Like Reply
#10
very very nice... good story........
Like Reply
#11
This is some legendary level shit. Fantastic! Reputation added.

Visit my thread on sexy Bengali celebrities: https://xossipy.com/showthread.php?tid=8898
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#12
one of the best
Like Reply
#13
শুরু থেকে তুতুল আপার গল্প বলা পর্যন্ত খুবই চমৎকারভাবে গল্প এগিয়ে গিয়েছিলো। একেবারে বাস্তবতার হাত ধরে খুবই স্বাভাবিক গতিতে এগিয়ে যাওয়া গল্পটি হঠাত করেই অন্যদিকে মোড় নেয়াতে কিছুটা ছন্দ পতন ঘটেছে। এতে গল্পের স্বাভাবিক গতিতে ভিন্নতা নিয়ে আসার প্রয়াস পাওয়াতে গল্পের রোমান্টিকতা অনেকাংশেই কমে গেছে বলে আমার কাছে অন্তত মনে হয়েছে। যদিও লেখক খুব সুন্দরভাবে গল্পের ইতি টেনেছেন। 
খুব ভালো একটা গল্প পড়লাম। লেখককে অনেক ধন্যবাদ। 
সেইসাথে পোস্টারকেও ধন্যবাদ জানাচ্ছি সুন্দর এই গল্পটি আমাদের পড়ার সুযোগ করে দেয়ার জন্য। 
[+] 2 users Like arn43's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)