Thread Rating:
  • 21 Vote(s) - 3.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller ফুক্কাৎসু
#1
"দহন বেলা"-র পর নতুন একটা গল্প শুরু করলাম। এতে কোনো ধর্মীয় বা রাজনৈতিক বক্তব্য নেই। নিছক ইরোটিক রচনা।

ফুক্কাৎসু

"ফুক্কাৎসু" একটি জাপানি শব্দ। এর অর্থ "পুনর্জন্ম"। সোমা নামের একটি মেয়ের পুনর্জন্মের গল্প।
পরবর্তী পোস্টগুলো কত তাড়াতাড়ি আসবে তা নির্ভর করবে এটা কেমন সাড়া পাচ্ছে তার উপর।
ধন্যবাদ  Namaskar
 Shy but Sexy   Heart 291
[+] 2 users Like যোনিগন্ধা's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[সত্য ঘটনা অবলম্বনে]

[Image: 1624546056737.png]
 Shy but Sexy   Heart 291
[+] 1 user Likes যোনিগন্ধা's post
Like Reply
#3
ফুক্কাৎসু
প্রথম অধ্যায়

আমি সোমা। সোমা সেন। আজ থেকে সাত বছর আগে, হরিদ্বার থেকে ফেরার পথে এক সড়ক দুর্ঘটনায় আমার বাবা, মা মারা যান। ওই দুর্ঘটনায় প্রায় অলৌকিক ভাবে আমি বেঁচে যাই। সেই থেকে আমি পিসির কাছে মানুষ। বিয়ের এক বছরের মধ্যেই পিসি বিধবা হয়ে আমাদের পরিবারে চলে আসে। পিসি কিন্তু কখনোই আমাদের পরিবারে বোঝা হয়ে দাঁড়ায়নি। পাড়ার এক ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ানোর কাজ নেয়। এখন মর্নিং স্কুল চলছে বলে পিসি সকালেই স্কুল চলে যায়। বাড়িতে সেই সময়টুকু আমি একাই থাকি। এখন অবশ্যি আমি একা নই। আমার বগলে থার্মোমিটার গুঁজে আমার মাথার কাছে প্লাস্টিকের মেরুন রঙের চেয়ারে মন্টুদা বসে আছে।
কাল থেকে আমার জ্বর। মন্টুদাকে তাই পিসি ফোন করে সকালেই ডেকেছে। স্কুলের দেরি হয়ে যাচ্ছে বলে মন্টুদাকে চা করে দিয়ে বেড়িয়ে গেছে। বলে গেছে আমাকে দেখে ওষুধ দিয়ে যেতে।
শীতকাল নয়, তবুও যেন লেপের নীচেও ঠাণ্ডায় কাঁপছি। মনে হয় জ্বরের জন্য আমার এতো শীত করছে। লেপ মুড়ি দিয়ে বগলে থার্মোমিটার নিয়ে বিছানায় চোখ বুজে শুয়ে আছি।
মন্টুদা হোমিওপ্যাথিক ডাক্তার। এখনো পুরোপুরি ডাক্তার হয়নি। ডাক্তারি পড়ছে। ডি এইচ এম এস। দু বছর পড়া হয়ে গেছে। আর দু'বছর পর পুরোপুরি ডাক্তার হয়ে যাবে। হোমিওপ্যাথিতে অবশ্য ডাক্তার হলেই চিকিৎসা করা যাবে এমন কোনো নিয়ম নেই। মন্টুদা ডাক্তারিতে ভর্তি হবার আগে থেকেই ডাক্তারি করে। পিসি মন্টুদার সমবয়সী, কিন্তু মন্টুদাকে খুব মানে। বিশেষ করে চিকিৎসার ব্যপারে।
মন্টুদা যখন উচ্চমাধ্যমিক পড়ছে তখন থেকেই  হোমিওপ্যাথিক ডাক্তারি করে। তিন বছর আগে, আমি যখন সিক্সে পড়ি তখনই আমার নাক ও কান ফুঁড়বার জন্য পিসি মন্টুদাকে ডেকেছিল। মন্টুদা তার ডাক্তারি ব্যাগ নিয়ে হাজির হতেই আমি ভয়ে খাটের নীচে লুকিয়ে ছিলাম। অনেক বুঝিয়েও পিসি আমাকে খাটের তলা থেকে বের করতে পারনি। মন্টুদা ক্যাডবরির লোভ দেখিয়ে আমাকে খাটের তলা থেকে বার করে। পিসি আমাকে চেপে ধরে রেখেছিলো। আমি ভয়ে থরথর করে কাঁপছিলাম। মন্টুদা রেক্টিফায়েড স্পিরিট তুলোয় ভিজিয়ে কানের লতিতে লাগাতেই সেখানে ঠাণ্ডা অনুভূতি ছড়িয়ে পড়ে।  কি ঠাণ্ডা! মন্টুদা তৎক্ষণাৎ আমার বিহ্বলতার সেই সামান্য সময় টুকু কাজে লাগায়। চকিতে আমার একটি কান ফোঁড়া হয়ে যায়। আমি ব্যথা বুঝতে পারি না।
মন্টুদা বলে, কী লাগলো একটুও?
আমার চোখে জল, মুখে কৃতজ্ঞতার লাজুক হাসি। এরপর অন্য কান এবং নাকে ফুটো করবার সময় আমি কোনো বাধা দিই না।
চোখ বন্ধ করে এই সব ভাবছি, মন্টুদা বললো, তিন মিনিট হয়ে গেছে।
আমি বুঝলাম থার্মোমিটার বার করবার সময় হয়েছে। আমি বগলের ওখান থেকে লেপ সরিয়ে দিতে গেলাম।
লেপ সরাবার দরকার নেই, বলে মন্টুদা থার্মোমিটার বার করবার জন্য লেপের ভিতর হাত ঢুকিয়ে দিলো।
এক হাত নয়, দুই হাত।
এক হাতের আঙুল দিয়ে আমার বগল টেনে ফাঁক করে ধরতে কাতুকুতু লাগায় আমি ছটফটিয়ে উঠলাম। মন্টুদা অন্য হাত দিয়ে থার্মোমিটার বের করে চোখের সামনে ধরলো। ফলাফল জানতে আমি আশঙ্কা ভরা চোখে ওর দিকে চেয়ে থাকলাম।
কত জ্বর সে বিষয়ে মন্টুদা কিছুই বললো না। এক হাতে লেপ একটু ফাঁক করে অন্য হাতে গলায় ঝোলানো স্টেথিস্কোপ লেপের ভিতর ঢুকিয়ে আমার বুকের উপর রাখলো।
রাতে আমি ব্রেসিয়ার, প্যান্টি খুলে শুধু নাইটি পরে ঘুমাই।  স্টেথিস্কোপের ঠাণ্ডা রিসিভার আমার ব্রেসিয়ার বিহীন বুকের জায়গায় জায়গায় স্পর্শ করছে।  এরকম কিছু হতে পারে মাথাতেই আসেনি, নাহলে ব্রেসিয়ার, প্যান্টি পরে থাকতাম। তবে পুরো কাণ্ডটা লেপের ভিতর ঘটছে বলে মন্টুদা জায়গাগুলো দেখতে পাচ্ছে না। ঘুরে ফিরে বার বার মন্টুদার আঙুল আমার স্তনে চাপ দিচ্ছে।  বিশেষ করে বোঁটার চারপাশে। বোঁটার উপর। আমার স্তনের বোঁটা নিশ্চয়ই শক্ত হয়ে গেছে। স্তনের বোঁটা শক্ত হয়ে গেলে আমি বুঝতে পারি।
বান্ধবীদের মধ্যে বোধহয় আমার স্তনের সাইজটাই সব থেকে ছোটো। সব থেকে বড়ো স্মৃতিরেখার। এর মধ্যেই ওর বড়ো চৌত্রিশ সাইজের ব্রা লাগে। ওর নাকি একটা বয় ফ্রেন্ড আছে। তাকে দিয়ে টিপিয়ে টিপিয়ে এই সাইজ হয়েছে ওর। আমার কোনো বয়ফ্রেন্ড নেই। নিজে নিজে টিপলে বড়ো হয় কিনা জানিনা। তবুও আমি বাথরুমে স্নান করবার সময় নিজের বুক দুটো টিপি। সাবান মাখার সময় বোঁটার উপর পিছল ফেনা মাখাতে মাখাতে শক্ত হয়ে যায়। তখন তার উপর আঙ্গুল বুলালে সারা শরীর শিরশির করে। এখন মন্টুদার আঙ্গুল কখনো আমার স্তনের এখানে সেখানে ছুঁয়ে যাবার সময় বোঁটা ছুঁয়ে ফেলছে বলে আমার শরীরটা শিরশির করে উঠছে।  বুকের ভিতরটা ধড়াস ধড়াস করছে। মন্টুদা তো স্টেথিস্কোপ দিয়ে আমার হৃৎপিন্ডের আওয়াজ শুনছে। এই সময় আমার বুকের ধড়াস ধড়াস শব্দ ও নিশ্চয়ই টের পাচ্ছে। আমি লজ্জায় চোখ বন্ধ করে আছি, কিন্তু মন্টুদার মুখের দিকে একবার তাকাতে খুব ইচ্ছে করছে।
চোখ খুলে আড় চোখে একবার মন্টুদার দিকে চাইতেই দেখি ও আমার দিকেই চেয়ে আছে।
চোখাচোখি হতে বললো, "জিভ দেখি।"
-"উউউউউউউ", আমি জিভ ভেঙানোর মতো করে জিভ দেখালাম।
-"উঁহু ওভাবে নয়, বড়ো করে জিভ বের কর।"
আমার রাগ হচ্ছিল তাই একবার জিভ ভেঙিয়ে দিয়েছি। এবার বড়ো করে জিভ বের করে দিলাম।
-"আরো বড়ো করে", মন্টুদা নিজের জিভ বের করে দেখালো," এইভাবে অ্যাআআআআ।"
আমিও "অ্যাআআআআ" করে জিভ বের করলাম।
মন্টুদা বললো,"পায়খানা কেমন হয়েছে?"
কী সব প্রশ্ন। আমি সত্যি কথাই বললাম, "হয়নি।"
মন্টুদা আবার লেপের ভিতর হাত ঢুকিয়ে পেটের এদিকে সেদিকে চাপ দিতে দিতে বললো,"ব্যথা করলে বলবি।"
মন্টুদার হাত একদম তল পেটে চলে যাচ্ছে দেখে আমি তো লজ্জায় কাঠ হয়ে গেছি।
ও কি বুঝতে পেরে গেছে আমি নীচে কিছু পরিনি!
আমি ছটফট করে উঠলাম ওর হাত থেকে ছাড়া পাবার জন্য, বললাম ,"পেটে কিছু হয়নি আমার।"
পাঁজরের ঠিক নীচে আঙ্গুল দিয়ে খচাৎ করে খোঁচা মেরে মন্টুদা বললো"তাই নাকি? তুই বুঝে গেলি যে তোর পেটে কিছু হয়নি?"
"আহহহহ", আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম।
"এই যে বললি কিছু হয়নি!", মন্টুদা ধমক দিলো, "ডাক্তারের কাছে কিছু লুকাতে নেই আর লজ্জাও করতে নেই।"
ডাক্তারের কাছে লজ্জা করতে নেই তা আমিও জানি। তা বলে কি সত্যিই লজ্জা করে না? হাত দিয়ে তল পেট পরীক্ষা করতে করতে মন্টুদা বললো,"কী বললাম বুঝলি?"
আমি চোখ বন্ধ করেই আমি বললাম,"হুম্!"
মন্টুদা বললো,"এবার পাদুটো ফাঁক কর। দেখবো ওখানে কোনো ডিসচার্জ হচ্ছে কিনা।"
হে ভগবান! অতোক্ষণ ধরে আমার স্তন চটকে, তল পেটে হাত বুলিয়ে উনি এখন দেখবেন আমার গুপ্ত অঙ্গে ডিসচার্জ হয়েছে কিনা! আমি বুঝতে পারছি মন্টুদা ডাক্তারির নামে শয়তানি করছে।
নাইটি উপর দিকে গুটিয়ে আমার উরুতে হাত রাখতেই প্রতিবর্তী প্রেরণায় আমি উরু দুটো শক্ত করে চেপে ধরলাম।
মনৃটুদা তার একটা আঙুল উরুর খাঁজে ঢুকাতেই আমার অজান্তেই উরু দুটো শিথিল হয়ে উঠলো।
লজ্জা!
মন্টুদার আঙ্গুল দুই উরুর গুপ্ত খাঁজে উপর নীচ করছে। আঙুলের নড়া চড়ার অনায়াস ভঙ্গিতেই বুঝতে পারছি ওখানটা নিষিদ্ধ রসে পিচ্ছিল হয়ে আছে।
আমি হাল ছেড়ে দিয়েছি। চোখ বুজে পরীক্ষা অবসানের অপেক্ষা করছি। ডিসচার্জ হচ্ছে কিনা তা বুঝতে এতক্ষণ লাগার কথা নয়। আমি নিজেই বুঝতে পারছি জিনিসটা ভিজে চুপচুপ করছে।
পরিষ্কার শয়তানী করছে মন্টুদা। তার আঙ্গুলটা আমার নিষিদ্ধ খাঁজের আরো ভিতরে সেঁধিয়ে উপর নীচ করতে করতে আমার সবথেকে সংবেদনশীল অঙ্গ ছুঁয়ে ফেলছে। উত্তেজনায় আমার শ্বাস-প্রশ্বাস জোরে জোরে পড়ছে। লেপের ভিতর এক হাতে আমি আমার স্তন চেপে ধরলাম। লেপের আড়াল থাকায় মন্টুদা নিশ্চয়ই বুঝতে পারেনি। আর বুঝলেই বা কি! সে নিজে কী করছে?
ইসসসসসস...
নিষিদ্ধ খাঁজের বিভিন্ন জায়গা থেকে পিচ্ছিল রস সংগ্রহ করে সে আমার ভগাঙ্কুরের উপর ছন্দবদ্ধ ভাবে আঙ্গুল ঘষে চলেছে।
আহহহহ...
শীৎকার চাপা দিতে দাঁত দিয়ে নীচের ঠোঁটটা জোরে কামড়ে ধরলাম। মন্টুদার আঙুলের ছন্দোবদ্ধ নড়াচড়ার সাথে তাল রেখে আমার অজান্তেই আমার কোমোর নড়তে শুরু করেছে।
আমি নিজের উপর সব নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছি। এক হাতে বাম স্তনে চেপে ধরে নির্লজ্জের মতো কোমর নাচিয়ে চলেছি।
হঠাৎ মন্টুদা আঙুল সরিয়ে নিলো। সুখের সপ্তম স্বর্গে আরোহণ করতে করতে হঠাৎ ধপাস করে নীচে পড়লাম।
এটা মন্টুদার পুরোনো স্বভাব। ফেসবুকে আমার প্রোফাইল ফটোতে লাইক দিয়ে কমেন্টে লেখে "কিউট", কিন্তু আমার ফ্রেণ্ড রিকোয়েস্ট এক বছরের উপর ঝুলিয়ে রেখেছে।
আড় চোখে দেখলাম আঙুলটা নাকের কাছে নিয়ে গিয়ে গন্ধ শুঁকছে।
"অসভ্য কোথাকার", আমি মনে মনে বললাম। শরীর জুড়ে ছড়িয়ে পড়া হতাশা ধীরে ধীরে ক্রোধে পরিণত হচ্ছে।
মন্টুদা আমার রাগকে মোটেও পাত্তা দিলো না। যেন কিছুই হয়নি এমন ভাবে রুমাল দিয়ে আঙ্গুল মুছে রুমালটা পকেটে ঢুকিয়ে ওষুধের বাক্স থেকে শিশি বার করে বলল,"জিভ বের কর দেখি"
এবার আর ভেঙানোর মতো করে নয়, এমনিই জিভ বের করলাম। শিশি কাত করে জিভে এক ফোঁটা ঢেলে দিলো মন্টুদা। স্পিরিটের স্বাদে জিভ পুড়ে গেলো যেন।
মন্টুদা গ্লোবিউল ভরা এক শিশিতে স্পিরিট ঢেলে ঝাঁকাতে ঝাঁকাতে বললো,"এটা চার বার খেতে হবে। এখনকারটা আমি খাইয়ে দিয়েছি। তুই তিনবার খাবি। আমি আবার কাল দেখে যাবো।"
বেরিয়ে যেতে যেতে আবার ঘুরে দাঁড়িয়ে বললো,"আজ চান করবি না, আমি দরজা টেনে দিয়ে যাচ্ছি, লাগিয়ে নিস।"
আমি হ্যাঁ বা না কিছুই বললাম না। এমনকি দরজা বন্ধ করবার জন্যেও উঠলাম না। মেইন দরজা বন্ধ হবার শব্দ পেতেই আমি বালিশের পাশ থেকে আমার ফোন বের করলাম। সেখানে অপেরা মিনির আইকনে ক্লিক করে আমি আমার আমার প্রিয় একটি পর্ন সাইটে ঢুকলাম। এমনিতে অপেরা মিনির আইকনটি আমার ফোনে 'হাইড' অবস্থায় থাকে। আর এই অপেরা মিনিতে ভিপিএন-এর সুবিধা আছে। এখানে "নটি গার্ল" নাম দিয়ে আমার প্রোফাইল তৈরি করেছি। কয়েক হাজার ফলোয়ার আছে এখানে আমার। বিভিন্ন জায়গা থেকে যা পর্ন ভিডিও পাই তার থেকে পছন্দের গুলো এখানে আপলোড করে রাখি। আমার ফোনের ব্রাউসিং হিষ্ট্রি থেকে কেউ কিছুই টের পাবে না। সাউন্ড কমিয়ে আমার আপলোড করা একটা ভিডিওগুলো থেকে কালকে আপলোড করা ভিডিওটা সিলেক্ট করে ফুল স্ক্রিন করলাম। হিন্দি ওয়েব সিরিজ, নাম 'গোল্ডেন হোল'। নায়কটা অনেকটা মন্টুদার মতো দেখতে। নায়ক নায়িকার মুখ দেখতে পাচ্ছে না, মুখ বাদ দিয়ে শুধু শরীরটা দেখছে। মাঝে পর্দার ব্যবধান। পর্দার আড়াল থেকে নায়ক নায়িকাকে তুমুল ঠাপাচ্ছে ঠাপাচ্ছে। ভিডিওটা দেখতে দেখতে আমি দুই পায়ের ফাঁকে পাশ বালিশ চেপে ধরেছি। পাশ বালিশের উপর আমার দুই উরুর মাঝের নিষিদ্ধ প্রদেশ চেপে ধরে চাপ দিচ্ছি।
নায়কের উপুর্যুপরি গাদন নায়িকা নিতে পারছে না।
ইসসস আহহ আহহ...মন্টুদা আস্তে আস্তে দাও... ওহহহহহ ওহহহহহ ইসসস
আমি ভিডিওটা বন্ধ করে দিলাম।
দিদির আসতে দেরি আছে। আরো একটু ঘুমিয়ে নিই।

(প্রথম অধ্যায় সমাপ্ত)
 Shy but Sexy   Heart 291
Like Reply
#4
নতুন কিছু পেলাম। চালিয়ে যান দিদি।
Like Reply
#5
কি যে করলেন দিদি!!! গরম করে ছেড়ে দিলেন?
বাবান দাও তাই করলো! 

ইরোটিক ব্যাপার টা বুঝলেও এখনও থ্রিলার আসে নি।
অপেক্ষায় আছি।
[Image: 20220401-214720.png]
Like Reply
#6
আসা করি গল্পটা মাঝ রাস্তায় ছেড়ে যাবেন না। শেষ করবেন।
Like Reply
#7
off ar parchi na to
Like Reply
#8
Hot start....please continue
Like Reply
#9
Valo laglo
Like Reply
#10
দারুন শুরু করেছেন ।
Like Reply
#11
ফুক্কাৎসু
দ্বিতীয় অধ্যায়

স্কুল থেকে পিসির ফিরতে এখনো ঘন্টা খানেক দেরি আছে। আমি মেইন দরজা বন্ধ করে ব্রাস করে নিলাম, তারপর বিস্কুটের কৌটো থেকে দুটো বিস্কুট খেলাম। বাটিতে আমার জন্য দুধ রাখা আছে। গরম করবার জন্য বাটিটা গ্যাসে চাপিয়ে আমি অনেকটা চিনি মিশিয়ে দিলাম, সেই সঙ্গে এক চামচ নেসকফি। দুই মিনিটে কফি তৈরি। তারিয়ে তারিয়ে খেয়ে খুব আরাম পেলাম। বেশ চনমনে বোধ হচ্ছে, শুধু মাথাটা একটু ভারি।
আবার ফোন নিয়ে বিছানায় চলে এলাম। একটু আগে রতি সুখ দিয়েছে যে পাশবালিশটা সেটা নিরাসক্ত হয়ে পড়ে আছে, যেন ভাজা মাছটি উল্টে খেতে জানে না।
লাথি মেরে ওটাকে পায়ের দিকে সরিয়ে দিলাম। মন্টুদার উপর থেকে রাগ এখনও যায়নি। আঙ্গুল দিয়ে রগড়ে রগড়ে গরম করে রুমালে হাত মুছে দিব্যি চলে গেলো!
মন্টুদার যে বৌদিবাজি রোগ আছে এটা আমি জানি। ওর ফেসবুক প্রোফাইলে ফ্রেণ্ড লিষ্টে বেশ কয়েকটা বৌদি দেখেছি আমি। মন্টুদার সঙ্গে তাদের নিরীহ দেওর বৌদি সম্পর্ক আমি বিশ্বাস করি না।
বৌদিবাজি রোগ থাকলে নাইন-টেনের মেয়েদের চোখে ধরে না এ আমি জানি। আবার চোখে ধরে না বলি কেমন করে? জ্বর দেখার নাম করে দিব্যি চটকে দিয়ে গেলো আমাকে।
তবে অতো সহজে আমি হার মানি না। তুমি চলো ডালে ডালে, আমি চলি পাতায় পাতায়। তোমার যদি বৌদি পছন্দ, তাহলে বৌদি হয়েই নাহয় আসবো তোমার কাছে।
ফেসবুকে গিয়ে প্রথমে নিজের অ্যাকাউন্ট থেকে লগআউট করলাম। সাকসেসফুলি লগআউট করেছি জানিয়ে লগইন পেজ দেখাতে লাগলো। এবার আমি লগইন করবো পাপিয়া ঘোষের ফেসবুক অ্যাকাউন্টে।
পাপিয়া ঘোষের লগইন আইডি, পাসওয়ার্ড এসব জানলাম কী করে?
একটু ধৈর্য ধরুন। সব কিছুই জানতে পারবেন।
লগইন ই-মেইলের জায়গায় আমি লিখলাম ঘোষপাপিয়া ৫৫৫ অ্যাট দ্য রেট অফ ইয়াহু ডট কম। এই রে! ই-মেইলটা পুরো মনে আছে কিন্তু পাসওয়ার্ড লিখতে গিয়ে থমকে যেতে হলো। সাতটা শূন্য নাকি আটটা শূন্য মনে পড়ছে না। মনে হয় আটটাই হবে। প্রথমে আটটা দিয়ে ট্রাই করলাম। রং পাসওয়ার্ড! এবার সাতটা দিয়ে ট্রাই করলাম। আবার রং পাসওয়ার্ড!!
পাসওয়ার্ডটা কি তানিশা পাল্টে দিয়েছে? এটা আসলে আমারই বানানো একটা ফেক অ্যাকাউন্ট। স্বপ্না নামের আমাদের এক বান্ধবীর বয়ফ্রেন্ডকে টিজ করবার জন্য কয়েকমাস আগে এটা বানিয়ে তানিশাকে দিয়ে ছিলাম। স্বপ্নার বয়ফ্রেন্ডের নাম মনোজ। পাড়ার ছেলে। নিতান্তই নিরীহ এবং গোবেচারা টাইপের ছেলেটার একটা গুড বয় টাইপের ইমেজ আছে। এরকম ভাজা মাছটি উল্টে খেতে না জানা ছেলেগুলো তলায় তলায় যে চরম হারামি হয় এটা সবাই জানে। কিন্তু প্রেমে পড়লে ছেলে হোক বা মেয়ে, সাধারণ বোধবুদ্ধি হারিয়ে ফেলে। স্বপ্নারও সেই অবস্থা হয়েছিল। তার ধারণা মনোজ নাকি তার একনিষ্ঠ প্রেমিক! আর ওদের লাভটা নাকি যাকে বলেই একদম টুরু লাভ।
টুরু লাভ বলে কিছু হয় আমি বিশ্বাস করি না। ছেলে মাত্রেই ধান্দাবাজ। তবে বিনা প্রমাণে একথা বললে কেউ বিশ্বাস করবে না। তাই স্বপ্নাকে 'টুরু লাভ'- এর বাস্তব রূপ দেখাবার জন্য আমরা মিস রূপালী নামের এক সেমি-পর্ণস্টারের ফটো দিয়ে একটা ফেক ফেসবুক অ্যাকাউন্ট বানিয়ে ফেলি।
প্রোফাইল ফটোতে মিস রূপালীর ফটো ব্যবহারের কারণ এই মিস রূপালী তেমন পরিচিত মুখ নয় ও তার একটি নিজস্ব ওয়েবসাইট আছে এবং সেখানে তার যেমন 'গুডি গুডি গার্ল' টাইপের ফটো আছে, তেমনি সেমি-ন্যুড ও ফুল-ন্যুড ফটোও আছে। যখন যেমন দরকার তেমন ফটো কাজে লাগানো হবে। মিস রূপালীর ওয়েবসাইট থেকে কয়েকটা চটকদার ফটো নিয়ে আপলোড করার আগে ফটো এডিটিং অ্যাপ করে কিছু পরিবর্তন করে নেওয়া হয়েছিল, যেমন সিঁদুর, নাকের নথ, লিপস্টিক ইত্যাদি অ্যাড করা, চুল ও চোখের মনির রঙ পাল্টে দেওয়া, তাতে  ইমেজ সার্চ ইঞ্জিন ব্যবহার করে ফটোগুলো ট্রেস করা না যায়।
আমরা কয়েকজন সেই ফটোগুলোতে লাইক কমেন্ট করতে থাকায় এক সপ্তাহের মধ্যে পাপিয়া ঘোষের ফ্রেণ্ডের সংখ্যা পাঁচশো ছাড়িয়ে গেছিলো। যেহেতু কয়েকজন মিউচুয়াল ফ্রেন্ড ছিলো, সেইহেতু মনোজের চোখে জিনিসটা পড়বেই আমরা নিশ্চিত ছিলাম, কিন্তু এতো তাড়াতাড়ি বাছাধন ফাঁদে পা দেবে আশা করিনি। যেদিন পাপিয়া ঘোষের অ্যাকাউন্ট খোলা হয়েছিল তার পরের দিনই মনোজের ফ্রেণ্ড রিকোয়েস্ট! এরপর কিছুটা ন্যাকামি, বোকা বোকা প্রেমের কথা, কিছুটা মান-অভিমান পরিয়ে ইনবক্সে কয়েকটা খোলামেলা সেক্সি ফটো পাঠিয়ে এক সপ্তাহেরও কম সময়ে তাকে দিয়ে "আই লাভ ইউ" বলানো, সে এক মজাদার আখ্যান। সেই আখ্যান পরে কখনো শোনানো যাবে, ইতিমধ্যে আমি পাপিয়া ঘোষের অ্যাকাউন্টে ঢুকতে পেরেছি। সাতটা বা আটটা নয়, পাসওয়ার্ডে ছয়টা শূন্য আছে।
তানিশা ছাড়াও যে আরো একজন পাসওয়ার্ডটা পাল্টাতে পারে সে রুবি। রুবি বাসন্তী আন্টির মেয়ে। পিসি এই বাড়িতে আসার আগে থেকে, এমনকি আমার জন্মেরও আগে থেকে আমাদের বাড়িতে পরিচারিকার কাজ করে। বাসন্তী আন্টি রুবিকে নিয়ে কাজে আসতো। আন্টির কাজ করবার সময়টুকু আমরা নানা রকমের গল্প করতাম, গেম খেলতাম। গৃহ পরিচারিকার মেয়ে বলে আমাদের বন্ধুত্বের মাঝে তার কোনো প্রভাব পড়েনি কখনো। কিন্তু রুবি এখন কেমন যেন পাল্টে গেছে। এখন বাসন্তী আন্টি একাই কাজে আসে। রুবি নাকি আসতে চায়না। ওর সঙ্গে আমার একটা অদ্ভুত ধরণের মন কষাকষি চলছে, যাকে বলে ঠাণ্ডা লড়াই। আর এই লড়াইটা শুরু হয়েছে এফচ্যাট ডট কম নামের নামের এক চ্যাটিং সাইটে যাওয়াকে কেন্দ্র করে। এ প্রসঙ্গ এখন থাক। আমি চাই না রুবি এই এখানে ঢুকুক, তাই অ্যাকাউন্টে ঢুকেই আমি প্রথমে পাসওয়ার্ড পাল্টে নিলাম। আপাতত অ্যাকাউন্টটা একান্ত ভাবেই আমার। এখন এই অ্যাকাউন্ট থেকে আমি মন্টুদাকে ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠাবো।
মনোজের ফ্রেণ্ডলিস্টে মন্টুদা আছে। ওর প্রোফাইলে যাবার জন্য আমি পাপিয়ার ইনবক্সে গেলাম। অ্যাকাউন্টটা এতদিন তানিশাই বেশি ব্যবহার করেছে। মনোজের সাথে ওর চ্যাটিং দেখে অবাক হলাম। বোরিং চ্যাট। খালি ন্যাকা ন্যাকা কথা আর ভালোবাসা ভালোবাসা। ও এম জি! কোনো কোনো দিন দেখি প্রায় ভোর রাত পর্যন্ত চ্যাটিং হয়েছে। পড়তে পড়তে হাঁসি পেয়ে গেলো। প্রতিটা কথায় একটা করে হার্টের ইমোজি পাঠায়। ছেলেটা সত্যিই হাঁদারাম। চ্যাটিং সবাই পারে না। চ্যাটিং একটা আর্ট, বিশেষ করে রোল-প্লে চ্যাট।
মন্টুদার প্রোফাইলে গিয়ে আমার অবাক হতে আরো বাকি ছিলো। ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠাবো কি, মন্টুদা আর পিয়ালি দেখি অলরেডি ফ্রেণ্ড।  একদিন দেখলাম তাদের কয়েক মিনিট চ্যাটিংও হয়েছে। তার পর থেকে মন্টুদা কম করে একশো বার টেক্সটিং করে গেছে, এমনকি আজ সকালেও গুড মর্নিং ফটো পাঠিয়েছে। তার তিন মিনিট পর একবার "হাই জানু"ও সাত মিনিট পর একবার "হ্যালো সুইটহার্ট"!
আমার কাজটা সহজ হয়ে গেলো। আমার দিক থেকে ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠানোর সমস্যা ছিলো। মেয়েরা সাধারণত রিকোয়েস্ট পাঠায় না, তাই আমি পাঠালে সেটা সন্দেহজনক হতো।
পাপিয়ার সঙ্গে মন্টুদার টেক্সটিং যখন শুরু হয়েই গেছে, আমিই তো এখন পাপিয়া তাই আমার কাজ এখন সেটাকে এগিয়ে নিয়ে যাওয়া। আমি সকালের গুড মর্নিংয়ের উত্তরে লিখলাম, "নাইস মর্নিং ডিয়ার", কিন্তু অন্য টেক্সট দুটো উপেক্ষা করলাম।
এর পর আমার কাজ "মাই সেক্সি রুপালী" ওয়েবসাইটে গিয়ে রূপালীর কয়েকটা সেমি-ন্যুড, কয়েকটা ফুল-ন্যুড আর একটা পর্ণ সাইটে গিয়ে কয়েকটা বুবস আর পুসির ফটো আপলোড করে রাখা। অবশ্য তাতেই আমার কাজ শেষ হচ্ছে না। আপলোড করার পর সেগুলোকে এডিট করতে হবে। কাজগুলো করতে সময় লাগবে।
হঠাৎ কলিং বেলের সুরেলা ধ্বনিতে চমকে উঠলাম। পিসি স্কুল থেকে ফিরলো।
দরজা খুলে দিতে পিসি বললো,"মন্টু কখন গেলো?"
মন্টুদা ঘন্টা খানেক আগে গেছে, কিন্তু পিসিকে আমি কেন জানিনা সে কথা বলতে পারলাম না। বললাম," তুমি যাবার একটু পরেই।"
"ওষুধ দিয়ে যায়নি?", শাড়ি শায়া ছেড়ে নাইটি পরতে পরতে পিসি জিজ্ঞেস করলো।
আমি বললাম," হুম্, ওই তো রাখা আছে।"
পিসি আমার কপালে হাত দিয়ে বললো,"তোর তো এখনো জ্বর আছে, যা শুয়ে থাক গিয়ে।"
আমি শোবার ঘরে গিয়ে আবার লেপ মুড়ি দিয়ে শুয়ে পড়লাম। এবার লেপের ভিতর পাশবালিশটা নিয়ে দু'হাতে জড়িয়ে ধরলাম।

(দ্বিতীয় অধ্যায় সমাপ্ত)
 Shy but Sexy   Heart 291
[+] 4 users Like যোনিগন্ধা's post
Like Reply
#12
"মাই সেক্সি রুপালী" ওয়েবসাইটে গিয়ে রূপালীর কয়েকটা সেমি-ন্যুড, কয়েকটা ফুল-ন্যুড আর একটা পর্ণ সাইটে গিয়ে কয়েকটা বুবস আর পুসির ফটো আপলোড।

[Image: Polish-20210626-214711643.jpg]
 Shy but Sexy   Heart 291
Like Reply
#13
আবার কলম ধরেছেন দেখে খুব ভালো লাগল। আগের মতই শক্তিশালী আরেকটি লেখার অপেক্ষায় রইলাম।
Like Reply
#14
(26-06-2021, 09:54 PM)যোনিগন্ধা Wrote:
ফুক্কাৎসু
দ্বিতীয় অধ্যায়

স্কুল থেকে পিসির ফিরতে এখনো ঘন্টা খানেক দেরি আছে। আমি মেইন দরজা বন্ধ করে ব্রাস করে নিলাম, তারপর বিস্কুটের কৌটো থেকে দুটো বিস্কুট খেলাম। বাটিতে আমার জন্য দুধ রাখা আছে। গরম করবার জন্য বাটিটা গ্যাসে চাপিয়ে আমি অনেকটা চিনি মিশিয়ে দিলাম, সেই সঙ্গে এক চামচ নেসকফি। দুই মিনিটে কফি তৈরি। তারিয়ে তারিয়ে খেয়ে খুব আরাম পেলাম। বেশ চনমনে বোধ হচ্ছে, শুধু মাথাটা একটু ভারি।
আবার ফোন নিয়ে বিছানায় চলে এলাম। একটু আগে রতি সুখ দিয়েছে যে পাশবালিশটা সেটা নিরাসক্ত হয়ে পড়ে আছে, যেন ভাজা মাছটি উল্টে খেতে জানে না।
লাথি মেরে ওটাকে পায়ের দিকে সরিয়ে দিলাম। মন্টুদার উপর থেকে রাগ এখনও যায়নি। আঙ্গুল দিয়ে রগড়ে রগড়ে গরম করে রুমালে হাত মুছে দিব্যি চলে গেলো!
মন্টুদার যে বৌদিবাজি রোগ আছে এটা আমি জানি। ওর ফেসবুক প্রোফাইলে ফ্রেণ্ড লিষ্টে বেশ কয়েকটা বৌদি দেখেছি আমি। মন্টুদার সঙ্গে তাদের নিরীহ দেওর বৌদি সম্পর্ক আমি বিশ্বাস করি না।
বৌদিবাজি রোগ থাকলে নাইন-টেনের মেয়েদের চোখে ধরে না এ আমি জানি। আবার চোখে ধরে না বলি কেমন করে? জ্বর দেখার নাম করে দিব্যি চটকে দিয়ে গেলো আমাকে।
তবে অতো সহজে আমি হার মানি না। তুমি চলো ডালে ডালে, আমি চলি পাতায় পাতায়। তোমার যদি বৌদি পছন্দ, তাহলে বৌদি হয়েই নাহয় আসবো তোমার কাছে।
ফেসবুকে গিয়ে প্রথমে নিজের অ্যাকাউন্ট থেকে লগআউট করলাম। সাকসেসফুলি লগআউট করেছি জানিয়ে লগইন পেজ দেখাতে লাগলো। এবার আমি লগইন করবো পাপিয়া ঘোষের ফেসবুক অ্যাকাউন্টে।
পাপিয়া ঘোষের লগইন আইডি, পাসওয়ার্ড এসব জানলাম কী করে?
একটু ধৈর্য ধরুন। সব কিছুই জানতে পারবেন।
লগইন ই-মেইলের জায়গায় আমি লিখলাম ঘোষপাপিয়া ৫৫৫ অ্যাট দ্য রেট অফ ইয়াহু ডট কম। এই রে! ই-মেইলটা পুরো মনে আছে কিন্তু পাসওয়ার্ড লিখতে গিয়ে থমকে যেতে হলো। সাতটা শূন্য নাকি আটটা শূন্য মনে পড়ছে না। মনে হয় আটটাই হবে। প্রথমে আটটা দিয়ে ট্রাই করলাম। রং পাসওয়ার্ড! এবার সাতটা দিয়ে ট্রাই করলাম। আবার রং পাসওয়ার্ড!!
পাসওয়ার্ডটা কি তানিশা পাল্টে দিয়েছে? এটা আসলে আমারই বানানো একটা ফেক অ্যাকাউন্ট। স্বপ্না নামের আমাদের এক বান্ধবীর বয়ফ্রেন্ডকে টিজ করবার জন্য কয়েকমাস আগে এটা বানিয়ে তানিশাকে দিয়ে ছিলাম। স্বপ্নার বয়ফ্রেন্ডের নাম মনোজ। পাড়ার ছেলে। নিতান্তই নিরীহ এবং গোবেচারা টাইপের ছেলেটার একটা গুড বয় টাইপের ইমেজ আছে। এরকম ভাজা মাছটি উল্টে খেতে না জানা ছেলেগুলো তলায় তলায় যে চরম হারামি হয় এটা সবাই জানে। কিন্তু প্রেমে পড়লে ছেলে হোক বা মেয়ে, সাধারণ বোধবুদ্ধি হারিয়ে ফেলে। স্বপ্নারও সেই অবস্থা হয়েছিল। তার ধারণা মনোজ নাকি তার একনিষ্ঠ প্রেমিক! আর ওদের লাভটা নাকি যাকে বলেই একদম টুরু লাভ।
টুরু লাভ বলে কিছু হয় আমি বিশ্বাস করি না। ছেলে মাত্রেই ধান্দাবাজ। তবে বিনা প্রমাণে একথা বললে কেউ বিশ্বাস করবে না। তাই স্বপ্নাকে 'টুরু লাভ'- এর বাস্তব রূপ দেখাবার জন্য আমরা মিস রূপালী নামের এক সেমি-পর্ণস্টারের ফটো দিয়ে একটা ফেক ফেসবুক অ্যাকাউন্ট বানিয়ে ফেলি।
প্রোফাইল ফটোতে মিস রূপালীর ফটো ব্যবহারের কারণ এই মিস রূপালী তেমন পরিচিত মুখ নয় ও তার একটি নিজস্ব ওয়েবসাইট আছে এবং সেখানে তার যেমন 'গুডি গুডি গার্ল' টাইপের ফটো আছে, তেমনি সেমি-ন্যুড ও ফুল-ন্যুড ফটোও আছে। যখন যেমন দরকার তেমন ফটো কাজে লাগানো হবে। মিস রূপালীর ওয়েবসাইট থেকে কয়েকটা চটকদার ফটো নিয়ে আপলোড করার আগে ফটো এডিটিং অ্যাপ করে কিছু পরিবর্তন করে নেওয়া হয়েছিল, যেমন সিঁদুর, নাকের নথ, লিপস্টিক ইত্যাদি অ্যাড করা, চুল ও চোখের মনির রঙ পাল্টে দেওয়া, তাতে  ইমেজ সার্চ ইঞ্জিন ব্যবহার করে ফটোগুলো ট্রেস করা না যায়।
আমরা কয়েকজন সেই ফটোগুলোতে লাইক কমেন্ট করতে থাকায় এক সপ্তাহের মধ্যে পাপিয়া ঘোষের ফ্রেণ্ডের সংখ্যা পাঁচশো ছাড়িয়ে গেছিলো। যেহেতু কয়েকজন মিউচুয়াল ফ্রেন্ড ছিলো, সেইহেতু মনোজের চোখে জিনিসটা পড়বেই আমরা নিশ্চিত ছিলাম, কিন্তু এতো তাড়াতাড়ি বাছাধন ফাঁদে পা দেবে আশা করিনি। যেদিন পাপিয়া ঘোষের অ্যাকাউন্ট খোলা হয়েছিল তার পরের দিনই মনোজের ফ্রেণ্ড রিকোয়েস্ট! এরপর কিছুটা ন্যাকামি, বোকা বোকা প্রেমের কথা, কিছুটা মান-অভিমান পরিয়ে ইনবক্সে কয়েকটা খোলামেলা সেক্সি ফটো পাঠিয়ে এক সপ্তাহেরও কম সময়ে তাকে দিয়ে "আই লাভ ইউ" বলানো, সে এক মজাদার আখ্যান। সেই আখ্যান পরে কখনো শোনানো যাবে, ইতিমধ্যে আমি পাপিয়া ঘোষের অ্যাকাউন্টে ঢুকতে পেরেছি। সাতটা বা আটটা নয়, পাসওয়ার্ডে ছয়টা শূন্য আছে।
তানিশা ছাড়াও আরো কয়েকজন পাসওয়ার্ডটা জানে। তাই অ্যাকাউন্টে ঢুকেই আমি প্রথমে পাসওয়ার্ড পাল্টে নিলাম। আপাতত অ্যাকাউন্টটা একান্ত ভাবেই আমার। এখন এই অ্যাকাউন্ট থেকে আমি মন্টুদাকে ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠাবো।
মনোজের ফ্রেণ্ডলিস্টে মন্টুদা আছে। ওর প্রোফাইলে যাবার জন্য আমি পাপিয়ার ইনবক্সে গেলাম। অ্যাকাউন্টটা এতদিন তানিশাই বেশি ব্যবহার করেছে। মনোজের সাথে ওর চ্যাটিং দেখে অবাক হলাম। বোরিং চ্যাট। খালি ন্যাকা ন্যাকা কথা আর ভালোবাসা ভালোবাসা। ও এম জি! কোনো কোনো দিন দেখি প্রায় ভোর রাত পর্যন্ত চ্যাটিং হয়েছে। পড়তে পড়তে হাঁসি পেয়ে গেলো। প্রতিটা কথায় একটা করে হার্টের ইমোজি পাঠায়। ছেলেটা সত্যিই হাঁদারাম। চ্যাটিং সবাই পারে না। চ্যাটিং একটা আর্ট, বিশেষ করে রোল-প্লে চ্যাট।
মন্টুদার প্রোফাইলে গিয়ে আমার অবাক হতে আরো বাকি ছিলো। ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠাবো কি, মন্টুদা আর পিয়ালি দেখি অলরেডি ফ্রেণ্ড।  একদিন দেখলাম তাদের কয়েক মিনিট চ্যাটিংও হয়েছে। তার পর থেকে মন্টুদা কম করে একশো বার টেক্সটিং করে গেছে, এমনকি আজ সকালেও গুড মর্নিং ফটো পাঠিয়েছে। তার তিন মিনিট পর একবার "হাই জানু"ও সাত মিনিট পর একবার "হ্যালো সুইটহার্ট"!
আমার কাজটা সহজ হয়ে গেলো। আমার দিক থেকে ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠানোর সমস্যা ছিলো। মেয়েরা সাধারণত রিকোয়েস্ট পাঠায় না, তাই আমি পাঠালে সেটা সন্দেহজনক হতো।
পাপিয়ার সঙ্গে মন্টুদার টেক্সটিং যখন শুরু হয়েই গেছে, আমিই তো এখন পাপিয়া তাই আমার কাজ এখন সেটাকে এগিয়ে নিয়ে যাওয়া। আমি সকালের গুড মর্নিংয়ের উত্তরে লিখলাম, "নাইস মর্নিং ডিয়ার", কিন্তু অন্য টেক্সট দুটো উপেক্ষা করলাম।
এর পর আমার কাজ "মাই সেক্সি রুপালী" ওয়েবসাইটে গিয়ে রূপালীর কয়েকটা সেমি-ন্যুড, কয়েকটা ফুল-ন্যুড আর একটা পর্ণ সাইটে গিয়ে কয়েকটা বুবস আর পুসির ফটো আপলোড করে রাখা। অবশ্য তাতেই আমার কাজ শেষ হচ্ছে না। আপলোড করার পর সেগুলোকে এডিট করতে হবে। কাজগুলো করতে সময় লাগবে।
হঠাৎ কলিং বেলের সুরেলা ধ্বনিতে চমকে উঠলাম। পিসি স্কুল থেকে ফিরলো।
দরজা খুলে দিতে পিসি বললো,"মন্টু কখন গেলো?"
মন্টুদা ঘন্টা খানেক আগে গেছে, কিন্তু পিসিকে আমি কেন জানিনা সে কথা বলতে পারলাম না। বললাম," তুমি যাবার একটু পরেই।"
"ওষুধ দিয়ে যায়নি?", শাড়ি শায়া ছেড়ে নাইটি পরতে পরতে পিসি জিজ্ঞেস করলো।
আমি বললাম," হুম্, ওই তো রাখা আছে।"
পিসি আমার কপালে হাত দিয়ে বললো,"তোর তো এখনো জ্বর আছে, যা শুয়ে থাক গিয়ে।"
আমি শোবার ঘরে গিয়ে আবার লেপ মুড়ি দিয়ে শুয়ে পড়লাম। এবার লেপের ভিতর পাশবালিশটা নিয়ে দু'হাতে জড়িয়ে ধরলাম।

(দ্বিতীয় অধ্যায় সমাপ্ত)

বেশ ইঁচড়ে পাকা মেয়ে তো ....   Big Grin
Like Reply
#15
চমৎকার হচ্ছে
Like Reply
#16
valo laglo
Like Reply
#17
'' ফুক্কাৎসু ''  -  অকপটে  স্বীকার করছি  এই  বিদেশী শব্দটির সাথে  এখনই পরিচয় হলো ।  আপনারই  সৌজন্যে  - বলাই বাহুল্য । -  তবে , একটি বাংলা শব্দের সাথে পরিচয় আশৈশব ।  এই লেখার পরে ওটি-ই আপনার পাওনা । এই প্রাপ্য কার্যত আদায় করে নিয়েছেন আপনি ।  -  শব্দটি  -  '' শ্রীচরণেষু '' ।  -  সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#18
এরকম এচোঁড়ে পাকা মেয়ে চটি সাহিত্যে খুব একটা নেই  Big Grin
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#19
ফুক্কাৎসু

তৃতীয় অধ্যায়


তেমন কোনো কাজ না থাকলে ফোন নিয়ে টাইম পাস করাই ভালো, কিন্তু ফোনটা চার্জে বসিয়েছি। এখনো পনেরো মিনিট লাগবে। এক বার ফুল চার্জ হয়ে গেলে এখন থেকে ঘুমানো অবধি চলে যাবে।

একটু আগে পিসি দুধ দিয়েছে। খুব গরম ছিলো বলে ঠাণ্ডা হতে দিয়েছি। পিসি তাড়া দিল," দুধটা  এবার  জুড়িয়ে জল হয়ে যাবে, একটু গরম থাকতে খেয়ে নে সোমু।"

দুধ জিনিসটা আমার এক্কেবারে অপছন্দ। গ্লাসে হাত দিয়ে দেখলাম সত্যিই জুড়িয়ে প্রায় জল হয়ে গেছে। দুধের গন্ধ আমার ভালো লাগে না। দুই আঙুলে নাকটা টিপে ঢক ঢক করে গ্লাসটা খালি করে ঠকাস করে টেবিলে রেখে বললাম," ইসস্ ওয়্যাক কি বিশ্রী, একটু জল দাও আমাকে।"
জলের বোতলটা টেবিলে দিয়ে পিসি বললো," এমন করছিস যেন তোকে দুধ দিইনি, বিষ দিয়েছি!"
মুখের মধ্যে থেকে দুধের বিশ্রী স্বাদ আমি বোতলে মুখ লাগিয়ে ঢক ঢক করে জল খেলাম তারপর বললাম," তুমি তো জানো দুধে আমার বমি পায়।"
পিসি বিরক্ত গলায় বলল," কিছুই তো মুখে দিচ্ছিস না, দুধ না খেলে হবে?"
আমি জানি এরপর পিসির জ্ঞান দেওয়া চলতে থাকবে, দুধের পুষ্টি মূল্য, পুষ্টিকর খাবারের প্রয়োজনীয়তা, পুষ্টি ও স্বাস্থ্য ইত্যাদি হয়ে স্বাস্থ্য ও পড়াশোনায় গিয়ে থামবে।
আমি পাত্তা না দিয়ে ফোনে কতটা চার্জ হয়েছে দেখবার জন্য অন করলাম। আটানব্বই পার্সেন্ট হয়ে গেছে, ভাবছি খুলে নেবো কিনা। পিসি আবার শুরু করলো,"সারাদিন খালি ফোন, যখন দেখো ফোন, উঠতে বসতে ফোন! ইউনিট পরীক্ষার রুটিন দিয়ে দিয়েছে মনে আছে তো? সতের তারিখ থেকে শুরু।"

পরীক্ষাকে আমি মোটেও ভয় পাই না, আমার ভয় শুধু অঙ্ককে। পরপর তিনটে ক্লাস টেষ্টে আমি খারাপ ফল করিনি, শুধু অঙ্ক ব্যতিক্রম। আজ উনত্রিশ ডিসেম্বর। আজকের দিনটা ধরলে এখনো কুড়ি দিন আছে  ইউনিট পরীক্ষার।
যা হয় হবে। চার্জ থেকে ফোনটা খুলে শোবার ঘরে যাবো ভাবছি, হঠাৎ কলিং বেল বেজে উঠলো। দরজা খুলে দেখি বলাই স্যার। পিসি যে স্কুলে পড়ায় ইনি সেই স্কুলের অঙ্কের স্যার। ছাত্র-ছাত্রীদের মধ্যেই শুধু নয়, অভিভাবক মহলেও "বলাই স্যার" নামে পরিচিত। পুরো নাম সম্ভবতঃ কেউ জানে না। পিসি আমাকে অনেকবার বলেছে ওনার অঙ্ক শেখার জন্য ওনার বাড়িতে যেতে। আমি যাইনি। একদম রসকস বিহীন মানুষ, তার উপর ওনাকে দেখেই আমার ভয় লাগে। উনি পিসির সঙ্গে গল্প করতে প্রায়ই আমাদের বাড়িতে আসেন। এরকম একটা লোকের সঙ্গে গল্প করে পিসি কী সুখ পায় তা আমি জানি না। তবে ওদের সম্পর্ক শুধু গল্পেই সীমিত থাকে না, আরও অনেক কিছু হয়।
এই সময় আমি সাধারণতঃ আমার রুমে থাকি। প্রেমের সময় একটু প্রাইভেসি দেওয়া উচিত বলে আমি মনে করি, তবে আমি এও মনে করি গোপন প্রেমের দৃশ্য আড়াল থেকে দেখলে দোষ হয় না।
আমি ফোনটা নিয়ে শোবার ঘরে চলে গেলাম। আমার শোবার ঘরের সঙ্গে পিসির শোবার যাবার একটা দরজা আছে। সেটা সব সময় বন্ধই থাকে। দরজাটার ঠিক সামনে বইয়ের একটা আলমারি দরজাটাকে  আড়াল করে রাখে। আলমারিটা চাকা যুক্ত বলে নিঃশব্দে সেটা সরানো যায়। তখন দরজাটা তো দেখা যায়ই, এমনকি দরজার একটা ফুটো দিয়ে পিসির রুমের ভিতরের অংশ প্রায় পুরোটাই দেখা যায়, অন্ততঃ পিসির বিছানা পুরোটাই, দেখা যায়।
সুতরাং এই সময় আমার ঘরে এসে আমি আলমারি সরিয়ে আমি ফুটোয় চোখ রাখবো এটাই স্বাভাবিক।
বলাই স্যার জামা খুলে শুধু স্যাণ্ডো গেঞ্জি গায়ে পিসির খাটে বসে আছে। আমার দিকে পেছন ফিরে আছে বলে আমি শুধু টেকো মাথার পেছন দিক আর পিঠ দেখতে পাচ্ছি। পাখার হাওয়ায় টাকের চারিদিকের চুলগুলো ফুরফুরে মেজাজে উড়ছে।ঘামে গেঞ্জির অনেকটাই ভিজে গেছে। উন্মুক্ত কাঁধে ভাল্লুকের লোমের মতো চুল গোছা বেঁধে আছে।


পিসি প্লেটের উপর চায়ের কাপ বসিয়ে নিয়ে এসে টেবিলে রাখলো। একটা কাপ দেখে বলাই স্যার বললেন," এক কাপ কেন সোনা? তুমি খাবে না?"
আমার দিকে মুখ করে রয়েছে বলে পিসির মুখের ভাবভঙ্গি আমি সুস্পষ্ট দেখতে পাচ্ছি। 'সোনা' সম্বোধনে পিসির মুখটা যেন লজ্জায় রাঙিয়ে উঠলো।
পিসি বললো," তুমি এটা ধরো, আমারটা আনছি। তুমি কি চায়ের সঙ্গে বিস্কুট খাবে?"
বলাই স্যার প্লেট সমেত কাপটা হাতে নিয়ে বললেন," না, এখন শুধু চা খাওয়াই ভালো। তোমারটা নিয়ে এসো যাও।"
পিসি নিজের কাপটা নিয়ে এসে চুমুক দিয়ে বললো," চায়ে একটু বেশি মিষ্টি হয়ে গেছে, তাই না?"
বলাই স্যার বললেন," হুম্, মিষ্টি একটু হয়েছে বটে, তবে তোমার চেয়ে বেশি মিষ্টি না।"
পিসি কিছু বললো না কিন্তু তার মুখে দেখলাম লাজুক হাসি ফুটে উঠলো।
বলাই স্যার চায়ের কাপে চুমুক দিয়ে বললেন," রান্না ঘরে খুব গরম তাই না?"
কাল রাতে বৃষ্টি হয়েছিল বলে সকালে ঠাণ্ডা ছিল। আমার জ্বর ছিলো বলে রীতিমত শীত করছিল। মন্টুদার ওষুধ দারুন কাজ করেছে। এখন একটু জ্বর নেই। আর সেই কারণেই একটু গরম লাগছে। বৃষ্টি হবার আগে যেমন গুমোট ভাব থাকে, সেরকম।

তবে বলাই স্যারের এই কথাটা বলার কারণ আমি বুঝতে পারছি। পিসির ফিগার এমনিতে একটু নাদুসনুদুস, তুলতুলে টাইপের, কিন্তু নাইটিটা গরমে ভিজে শরীরের জায়গায় জায়গায় সেঁটে বসেছে, ফলে এই সময় শরীরের ভাঁজগুলো, বিশেষ করে বুকের কাছে, সুস্পষ্ট হয়ে উঠেছে।
আমি পেছন থেকে বলাই স্যারের চোখ দুটো দেখতে পাচ্ছি না, কিন্তু তার লুব্ধ দৃষ্টি কল্পনা করতে পারছি।
পিসি মুচকি হেসে লাজুক ভঙ্গিতে বলল, "হ্যা খুব গরম, একদম ঘেমে গেছি সব।"
বলাই স্যার এক হাতে ডিস ধরে অন্য হাতে তার উপর রাখা কাপ নিয়ে মাঝে মধ্যে চুমুক দিচ্ছিলেন। পিসির কথায় কাপটা ডিসে রেখে, ডিসটা টেবিলে রেখে বললেন, "সব? মানে নীচেও ভিজে গেছে নাকি?"
বলাই স্যারকে যারা দেখেছে তারা কল্পনাও করতে পারবে না যে এরকম হুঁকো মুখো রাশভারী টাইপের মানুষ এরকম অসভ্য অসভ্য কথা বলতে পারেন!
পিসি মুখে হাসি অথচ চোখে তিরস্কারের ভাব ফুটিয়ে বললো," এখন মুখে একটু লাগাম দাও দয়া করে, সোমা পাশের ঘরেই আছে।"
বলাই স্যার শুধু চায়ের কাপটা হাতে নিয়ে চুমুক দিয়ে বললেন," পাশের ঘরে আছে মানে? স্কুলে যায়নি?"
আমাদের স্কুলে নার্সারি থেকে ফাইভ মর্নিংয়ে হয় আর বাকিদের ডে সেশন, সেই হিসেবে আমার এখন স্কুলে থাকার কথা।
পিসি বললো," না কাল থেকে ওর জ্বর। আজ সকালে মন্টু দেখে গেছে।"
বলাই স্যার বললেন," পাশ করবার আগেই তোমরা ছেলেটাকে ডাক্তার বানিয়ে দিয়েছো। আমি কিন্তু আবার বলছি ও ছেলের স্বভাব চরিত্র ভাল না।"
পিসি বললো," তোমার এই কথাটা ঠিক নয়। কুঁচকির ব্যথায় হাঁটতে পারতাম না, কত ডাক্তার দেখালাম, শেষে কিন্তু কিন্তু ওই সারালো।"
বলাই স্যার বললেন," আমার কাছে রিপোর্ট আছে ও শুধু মেয়েদেরই চিকিৎসা করে, আর যত জনের চিকিৎসা ও করেছে সবাইকে সিডিউস করার চেষ্টা করেছে।"
পিসি রাগত স্বরে বললো," তোমার খালি ফালতু কথা। মন্টুকে আমি ভাইয়ের মতো দেখি। ও কখনো সেরকম কিছু করেনি আমার সাথে।"

আমি বুঝতে পারছি বলাই স্যারের কথাটা মিথ্যা নয়, কিন্তু তাসত্ত্বেও লোকটার উপর আমার রাগ হচ্ছে।
উনার চা খাওয়া হয়ে গেছে। উনি টেবিলে কাপটা রেখে বললেন," আমি নিয়ে আর কিছু বলবো না, সময় হলে বুঝতে পারবে। এখন আমার কাছে এসো দেখি।"
পিসি বললো," তোমাকে বলছি না যে সোমা বাড়িতে আছে, আজ ওসব হবে না।"
আমি বাড়িতে থাকতেও ওরা আগে উদ্দাম সেক্স করেছে, সেই হিসেবে পিসি ফালতু কথা বলছে। আজ হয়তো তার মুড অফ।
আমার মনের কথাটাই যেন বলাই স্যারের মুখ দিয়ে বের হলো।
পিসির হাত ধরে নিজের দিকে টেনে বললেন," আজকে কি তোমার মুড অফ সোনা?"
বলাই স্যারের টানে পিসি প্রায় তাঁর শরীরের উপর গিয়ে পড়েছিল, সেখান থেকে নিজেকে সরাবার কোনো রকম চেষ্টা না করে পিসি বললো," মুড অফ ঠিক নয়, মেয়েটাকে নিয়ে চিন্তায় আছি, তোমাকে এতো করে বললাম ওকে একটু দেখো, কিন্তু আমার কথা ভাববার সময় কোথায় তোমার!"
আমাকে নিয়ে কথা হচ্ছে, কিন্তু সেই কথোপকথন আমি শুনছি দরজার আড়াল থেকে।এই পরিস্থিতিতে আমার পক্ষে ওদের কথোপকথনের মধ্যে ঢুকে পড়া সম্ভব নয়। সম্ভব হলে বলতাম, হুঁকো মুখো হাঁড়ি চাঁচার  কাছে আমি কিছুতেই পড়তে যাবো না না না।
পিসি বলাই স্যারের শরীরে প্রায় হেলান দিয়ে বললো," আগের বার জোর করিনি, কারণ ও তোমার কাছে পড়তে যেতে চাইছিলো না। ও তোমাকে যমের মতো ভয় পায়।"
বলাই স্যার বললেন," ভয় তো পাবেই। অনেক গাধাকে পিটিয়ে ঘোড়া করেছি আমি। আমি দেখেছি শেখানোর ক্ষেত্রে শাস্তির ভয় দেখিয়ে ভালো ফল পাওয়া যায়।"
পিসি স্যারের শরীর থেকে সরে উঠে দাঁড়িয়ে যেন কঠিন কোনো প্রতিজ্ঞা করছে এমন ভাবে বললো," পর পর তিনটে ক্লাস টেষ্টে ম্যাথ-এ ফেল করেছে, সামনের সপ্তাহের পরের সপ্তাহে ইউনিট টেষ্ট শুরু হচ্ছে। এবার আর না পাঠিয়ে উপায় নেই। আমি তোমাকে পারমিশন দিচ্ছি চাবকে ওর ছাল তুলে দাও, মেরে ফাটিয়ে দাও, কিছু বলবো না, কিন্তু ইউনিট টেষ্টে ওকে পাশ করিয়ে দাও।"
বলাই স্যার পিসিকে কাছে টেনে বললেন," আমি কি কখনো বলেছি যে পড়াবো না? তুমিই তো আগের বার পাঠাবে বলে পাঠালে না। ইচ্ছে হলে আজকেই পাঠাও। আমি পাশ করাবার গ্যারান্টি দিচ্ছি।"
দুজনের কথোপকথন থেকে আমি বুঝতে পারছি এবার আর রেহাই নেই, হুঁকো মুখো হাঁড়ি চাঁচার কাছে আমাকে যেতেই হবে। রাগে আমার গা জ্বলে যাচ্ছে, কিন্তু পাশ করার গ্যারান্টি শুনে রাগটা যেন তেমন জোরালো ছিলো না। প্রচণ্ড রাগ হলে আমি কেঁদে ফেলি, কিন্তু এখন আমার মোটেও কান্না পাচ্ছে না। তবে কান্না না পাওয়ার আর একটা কারণ দৃশ্যপটের পরিবর্তন।
বলাই স্যর ইতিমধ্যে পিসিকে কাছে টেনে তার মুখটা দুই হাতে ধরে রাক্ষসের মতো চুমু খাচ্ছে।
উফ্ফ কি দেখছি আমি! আমার পুরো শরীর কাঁপছে।
আমি চুমু খাওয়াটা দেখতে পাচ্ছি না, শুধু বলাই স্যারের পেছনটা দেখতে পাচ্ছি। পিসি ছটফট করতে করতে স্থির হয়ে গেল দেখে বুঝলাম প্রথমে বাধা দিলেও পিসি এখন ধরা দিয়ে দিয়েছে।
একটু পরে বলাই স্যার পিসির কাঁধে হাত দিলো। আমি জানি এটা নীচে বসতে বলার ইঙ্গিত। বলাই স্যার আর পিসির পরকিয়া আমি আজ প্রথম দেখছি না। তাই কোনটার পরে কী হবে মোটামুটি একটা ধারণা আছে।
বসবার আগে পিসি বললো,"দাঁড়াও দরজাটা দিয়ে দিই।"
পিসি জানে আমি এই সময় কখনোই তার ঘরে ঢুকে পড়বো না, তবুও দরজা বন্ধ না করে মানসিক শান্তি পাবে না।
পিসি মেঝেতে হাঁটু গেড়ে বসায় আমি পিসির একপাশের কিছুটা অংশ দেখতে পাচ্ছি। বলাই স্যারের দুপায়ের মাঝখানে পিসির মাথার ওঠা নামা দেখে বোঝাই যাচ্ছে পিসি তার পুরুষাঙ্গটা মুখে নিয়ে চুষছে। আমি দুই পায়ের মাঝে আঙ্গুল বুলিয়ে যাচ্ছি। ভিজে চপচপ করছে ওখানে।
বেশিরভাগ সেক্স একটা বাঁধা ধরা ছকে হয়। মিষ্টি মিষ্টি কথা > চুমু > বুব প্রেস > একে অন্যের যৌনাঙ্গে মুখ দেওয়া > স্ত্রী যৌনাঙ্গে পুরুষের অনুপ্রবেশ (স্ত্রী যৌনাঙ্গ বলতে যোনি বা পায়ু দুটোই বুঝতে হবে)।
এই ধাপের পরেই পিসি তাড়াতাড়ি করো, তাড়াতাড়ি করো বলতে থাকবে, তাই সময় সংক্ষেপের জন্য আমার চোখের সামনে সংঘটিত দৃশ্যে কয়েকটি ধাপ বাদ যাবে। পিসি কীভাবে চুষছে আমি দেখতে পাচ্ছি না, তবে আমার ধারণা পিসি ভালো চুষতে পারে না। কারণ, একটু পরেই বলাই স্যার উঠে দাঁড়িয়ে দুই হাতে পিসির মাথাটা ধরে কোমর আগুপিছু করতে লাগলো।
এই সময় পিসি একটু কাত হয়ে বসেছে বলে তার মুখের ভিতর বলাই স্যারের পুরুষাঙ্গটার যাতায়াত দেখতে পাচ্ছি। জিনিসটার যা সাইজ তাতে এটাকে বিদেশি পর্ণ তারকাদের জিনিসের সঙ্গে তুলনা করা যায়।
মুষলাকৃতির জিনিসটা লালায় সিক্ত হয়ে চকচক করছে। পিসির মুখে গুঁতো মেরে বলাই স্যার খুব একটা সুখ পেলেন না মনে হয়, কারণ একটু পরেই পিসিকে টেনে দাঁড় করিয়ে খাটের উপর উবুর করে ঠেসে ধরলেন। পিসির কোমোরের উপরের অংশ বিছানায় কিন্তু পা মেঝেতে থাকায় পাছাটা শূণ্যে উঁচু হয়ে আছে। এই সময় আমি বলাই স্যারের উত্থিত জিনিসটা পরিষ্কার দেখতে পাচ্ছি। হননের আগে উদ্দত আয়ুধ। পিসির অভিজ্ঞতা আছে, তাই তার চোখে ভয়ের ছাপ।
আমি শুধু দর্শক, তাতেই আমার ভয় করছে। পিসির তো ভয় করবেই। এমন করে চোখ বড় বড় করে সামনে চেয়ে আছে যে আমার আশঙ্কা হলো দরজার ফুটোর ওপারে আমার চোখ দেখতে পেয়ে যাবে কিনা। কিন্তু চোখের তারা দেখলে বোঝা যায় আসলে কিছুই দেখছে না, আতঙ্কের প্রহর গুনছে। পাঁঠা বলির সময় হাড়িকাঠে যখন পাঁঠার গলা চেপে ধরা হয় তখন পাঁঠার চোখে ঠিক এরকম চাউনি দেখা যায়।
এর পরের দৃশ্য দেখতে আমার ভয় করে, কিন্তু তা বলে আমি ফুটো থেকে চোখ সরিয়ে নিই না। হরর মুভি দেখার সময় ভয় করলেও কেউ  যেমন দেখা বন্ধ করে না, আমিও তেমনি দেখে যেতে লাগলাম।
বলাই স্যার পিসির প্যান্টি টেনে নামিয়ে পাছার উল্টানো তানপুরার মতো দাবনা দুটো টেনে ফাঁক করে একদলা থুথু ছুঁড়ে দিলেন তারপর নিজের তালুতে থুতু নিয়ে নিজের খাড়া জিনিসটায় মাখিয়ে পিছল করে নিয়ে পিসির পাছার ফুটোয় সেট করলেন। এই পুরো সময়টা ধরে পিসি বোবা চাউনি নিয়ে স্থির হয়ে পড়েছিলো। পাছায় পুরুষাঙ্গের স্পর্শ পেয়ে আসন্ন যন্ত্রণা সহ্য করবার প্রস্তুতি হিসেবে বিছানার চাদর পাকিয়ে দাঁত দিয়ে কামড়ে ধরলো। এটাকে ঠিক যন্ত্রণা সহ্য করবার প্রস্তুতি বলা যায় না, কারণ যন্ত্রণা যা হবার তা হবেই। বিছানার চাদর পাকিয়ে দাঁত দিয়ে কামড়ে ধরলে যন্ত্রণা কমার কথা নয়, শুধু যন্ত্রণার ফলে উদ্ভুত আর্তনাদ রোধ করতেই এটা করা।
বলাই স্যার অনেক চেষ্টা করেও জিনিসটা ঢোকাতে পারছেন না।
পিসির মুখ যন্ত্রণায় লাল হয়ে উঠেছে। বলাই স্যার আরও এক দলা থুথু দিয়ে চাপ দিলেন। এবার জিনিসটা অনেকটাই ঢুকে গেলো।
তবে কতটা ঢুকলো আমি দেখতে পাচ্ছি না। পিসির শরীরের ভঙ্গি দেখে এমনটা মনে হচ্ছে। পিসির শরীরটা কেমন স্থির হয়ে গেছে। বলাই স্যার পিসির পিঠের উপর নাইটিটা গুটিয়ে ব্রা পর্যন্ত নিয়ে এসে ব্রার হুক খুলে দিলেন, তার পর বগলের তলায় হাত ঢুকিয়ে দিলেন।
এতক্ষণে জিনিসটা বোধহয় পুরো ঢুকে গেছে। পিসির পিঠের উপর বলাই স্যার প্রায় শুয়ে পড়েছেন, কিন্তু তার কোমর আগুপিছু করছে না। একটু কাঁপছে কি? হয়তো সামান্য পরিমাণ আগুপিছু করছে, কিন্তু এত দ্রুত করছে যে দেখে মনে হচ্ছে কাঁপছে।
আমি দুই পায়ের মাঝখান থেকে হাত সরিয়ে নিয়েছিলাম। এই সময় আবার হাত দিয়ে দেখলাম খটখটে শুকনো। আঙ্গুল দিয়ে একটু ঘষাঘষি করলে ভিজবে কিন্তু ইচ্ছে করছে না। পিসির অসহায় মুখটার দিকে তাকিয়ে আছি। ব্যথায় কুঁকড়ে গেছে মুখ, চোখ দিয়ে গড়িয়ে পড়ছে জল, কিন্তু নীরবে সহ্য করছে। "সখী,  ভালোবাসা কারে কয়" গানে  "সে কি  কেবলই যাতনাময়" বলতে বিরহ যাতনার কথা বলা হয়েছে। কিন্তু এই 'যাতনা'-ও কি 'যাতনা' নয়? এই যাতনা সহ্য করবার মধ্যে কি ভালোবাসার কোনো প্রকাশ নেই?
প্রায় মিনিট দুয়েক পর বলাই স্যার পিসির শরীর ছেড়ে উঠলেন। পরাগ মিলন হয়ে গেছে। পিসির যেন ওঠার শক্তি নেই। নির্জীবের মতো বিছানায় পড়ে থাকলো। টিকটিকদের মিলনের সময় এরকম দেখেছি। দুজনে স্থির হয়ে থাকে, কিন্তু হয়ে যাবার পর পুরুষ টিকটিকিটা কেটে পড়ে, কিন্তু স্ত্রী টিকটিকিটা নড়াচড়ার শক্তি হারিয়ে নির্জীবের মতো স্থির হয়ে থাকে।
বলাই স্যার যতক্ষণ নিজের জামাকাপড় পরছিলেন, পিসি ততক্ষণ একই ভাবে উপুড় হয়ে শুয়ে থাকলো।

তার পিঠে হাত বুলিয়ে বলাই স্যার বললেন," সোমাকে রাতে পাঠিয়ে দিও।"

আমি ফুটো থেকে চোখ সরিয়ে বিছানায় এলাম। আমার রুমের দরজার সামনে দিয়ে বলাই স্যার বেরিয়ে গেলেন। দরজা বন্ধ করতে একটু পরেই তার পেছন পেছন পিসি গেলো।

মোবাইলটা হাতে নিয়েও রেখে দিলাম। ইচ্ছে করছে না। যেন নিদারুণ যাতনাময় জিনিসটা পিসির সঙ্গে না হয়ে আমার সঙ্গেই হয়েছে। বালিশে মুখ গুজে আমি হুহু করে কেঁদে ফেললাম।

তৃতীয় অধ্যায় সমাপ্ত
 Shy but Sexy   Heart 291
[+] 6 users Like যোনিগন্ধা's post
Like Reply
#20
খুব তাড়াহুড়োর মধ্যে পোষ্ট করতে হয়েছে। ভুল থাকলে প্যারাগ্রাফ ও লাইন উল্লেখ করে ধরিয়ে দিতে অনুরোধ করছি। ধন্যবাদ  Namaskar
 Shy but Sexy   Heart 291
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)