Thread Rating:
  • 12 Vote(s) - 3.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আঁধার by domis
#1
একটি ঘটনা


মাঝ রাত। ন্যাশনাল হাইওয়ে দিয়ে একটা গাড়ি হু হু করে ছুটে চলেছে। গভীর কালো অন্ধকারময় রাতের মধ্যে মোটরের ঘড়ঘড় শব্দ খান খান করে দিচ্ছে চারিপাশের নীরবতা। চারিদিকে প্রায় কিছুই নেই বললে চলে। শুধু ফাঁকা জমি। কোথাও লাইট নেই, কিচ্ছু নেই। শুধু গাড়ির হেডলাইটটাই একমাত্র ভরসা। গাড়ির মধ্যে দুটি প্রাণী। প্রচণ্ড জোরে গান চলছে। একটা পুরুষ গাড়ি চালাচ্ছে আর তার পাশে বসে আছে একটা মেয়ে। দুজনেই মদের নেশায় চূর। ছেলেটির বয়স আনুমানিক সাতাশ বা আটাশ বছর আর মেয়েটার বাইশ। তরুণীটির পোশাক আশাক দেখলেই বোঝা যায় কোনও ডিস্কো বা বার থেকে ফিরে আসছে ওরা। একটা বেগুনি কালারের গেঞ্জি আর একটা ছোট প্যান্ট। ভেতরে কিছু নেই বোঝা যায় কারণ স্তন বৃন্তের স্পষ্ট ছাপ গেঞ্জির উপর। ধপধপে ফর্সা বুকের খাঁজ গেঞ্জি দিয়ে দেখা যাচ্ছে।


উন্মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছে ছেলেটা। ওর একটা হাত মেয়েটার গেঞ্জির মধ্যে অন্য হাত ড্রাইভিং হুইলে। দুটো হাতই ভীষণ ব্যাস্ত। বরঞ্চ যে হাত মেয়েটার দিকে তার ব্যাস্ততা অন্য হাতকেও ছাপিয়ে যাচ্ছে। পাশে বসা সঙ্গিনীর স্তন পেষণে এতটাই মত্ত হয়ে উঠেছে ও, যে রাস্তার দিকে খেয়ালই নেই। মেয়েটাও বসে নেই, ওর একটা হাত ছেলেটার প্যান্টের চেন খুলে ঢুকে গেছে ভেতরে, নিজের হাতের কামালে পুরুষটিকে উত্তেজিত, আরোও উন্মত্ত করে তুলছে। অন্য হাত ওর সঙ্গীর মুখকে নিজের দিকে টেনে ধরে আছে, গভীর ভাবে কিস করে চলেছে ওরা। একে অপরের মুখের মধ্যে জিব ঢুকিয়ে অন্য পার্টনারকে চুমুর আতিশয্যে অতিষ্ঠ করে তুলতে চাইছে।


কিছুক্ষণের মধ্যে মেয়েটার শরীর গরম হয়ে যায়। বুকের উপর ওর সঙ্গীর হাতটা ধরে নিচের দিকে নামিয়ে দেয়। ওর সঙ্গীরও সঠিক নিশানা খুঁজতে সময় নেয় না। বোঝাই যায় সেক্সের বিষয়ে দুজনেই অতি পরিপক্ক। ওর হাত চটপট গরম সুড়ঙ্গের মুখে সুড়সুড়ি দিতে থাকে। অসহ্য লাগে মেয়েটার। তার সেক্স পার্টনারের হাত জোরে চেপে ধরে নিজের কোমল যৌনাঙ্গের উপর। “আঃ, আঃ ! এরকম করে টিস করছো কেন!”, সহ্য হয় না ওর। ওর হাতে চাপ দিতে থাকে ক্রমাগত। “বেবি, একটু ওয়েট করো না!”, ছেলেটা হর্নি কিন্তু মেয়েটাকে আরেকটু নাচাতে চায়। কামের তাড়নায় মেয়েটা আস্তে আস্তে পাগল হতে থাকে, মুখ দিয়ে ‘উফ! উফ! আঃ’ শব্দও ক্রমশ বার হচ্ছে। তার পাশে বসা পুরুষ আর দেরী করে না, আঙুল চালিয়ে দেয় ওর গুদ গুহায়। কেঁপে ওঠে মেয়েটা, কঁকিয়ে ওঠে “ওঃ! এরকম করে তো সুমিতও আমাকে আরাম দিতে পারে না! ওঃ! আহঃ!” পুরুষটির বাঁ হাতের পাঁচটা আঙুল বসে নেই, চারটে ঢুকে গেছে ভেতরে আর একটা মেয়েটার ক্লিটকে ক্রমাগত ঘর্ষণ করে চলেছে। তার চারটে আঙুল ভেতরে ঢুকে নিজেদের মধ্যে সলা পরামর্শ করে নিয়েছে, কেউ গোল গোল করে ঘুরছে, কেউ সোজা চাষ করছে, কেউ আবার একটু আলতো ভাবে চিমটি কেটে ধরছে। মুহুর্মুহু শীৎকারে গাড়ির ভেতরটা কেঁপে উঠছে। গানের শব্দ, গাড়ির শব্দ সমস্ত কিছুকেই যেন ছাপিয়ে যেতে শুরু করেছে ওই তন্বীর শীৎকার।


মেয়েটার আর সহ্য হয় না, ছেলেটাকে টেনে ধরতে চাইছে নিজের ওপর। এবার সে পেনিট্রেসনের আরাম চায়, তার পুরুষ সঙ্গীর পৌরুষটা ঢোকাতে চায় নিজের মধ্যে। পুরুষটিও তার পছন্দের নারীর মধ্যে নিজের বীর্যের বন্যা বইয়ে দিতে চায়। ওকে আরোও উত্তেজিত করার জন্য ওর ধোনে আরোও জোরে জোরে নিজের হস্ত সঞ্চালন করছে লালসাময়ি ললনাটি। চেপে ধরছে পেনিসের মুণ্ডি। আরোও উত্তেজনা মুখর হয়ে উঠছে ওর পুরুষাঙ্গ। মাঝে মাঝেই গর্জে উঠছে, এবার সে নারীর কোমল অঙ্গের স্পর্শ চায়, চাইই তার!!


উত্তেজনা ভরপুর, তার উপর মদের তীব্র নেশা। ছেলেটার খেয়ালই থাকে না সে গাড়ি চালাচ্ছে। তার পাশে বসা নারী ইতিমধ্যেই নগ্ন হয়ে তাকে তার কাম দণ্ডটিকে প্রবেশ করানোর আহ্বান করছে। পা ছড়িয়ে জানলার গায়ে হেলান দিয়ে তার কামুক সঙ্গীকে গুদের কোমল দ্বার দেখিয়ে, বার বার আহ্বান করে চলেছে সে। পুরুষটির আর সহ্য হয় না, কারুরই খেয়াল নেই, ড্রাইভিং হুইল ছেড়ে দিয়ে সে ঝাঁপিয়ে পড়েছে তার রতি সঙ্গিনীর উপর। এবার সে সুখ দিতে চায়, আর নিতেও চায় তার বান্ধবীর থেকে।


কিন্তু এই সুখ তাদের বেশীক্ষণ সয় না। হটাৎ এক আর্ত চিৎকারে খানখান হয়ে যায় চারিদিক। সে চিৎকার এমনই রক্ত জল করা এমনই বেদনার্ত, যে এক মুহূর্তেই তাদের কামের নেশা তো দূরে থাক, মদের নেশা পর্যন্ত কেটে যায়।


খেয়ালই করেনি কখন একটা লোকালয়ের কাছে চলে এসেছে ওরা। কিন্তু চিৎকারের সোর্স খুঁজতে গিয়ে ওদের বুঝতে অসুবিধা হয় না নেশার বসে কি করে ফেলেছে ওরা ! ওদের গাড়িটা সামনে রোডের সাইডে থাকা একটা মারুতিকে ধাক্কা মেরেছে, আর চিৎকার সেই দিক থেকেই এসেছে। কাছাকাছি একটা ধাবা দেখা যাচ্ছে, আস্তে আস্তে হই হট্টগোলও শোনা যাচ্ছে। “ধর! ধর! যেন পালাতে না পারে!!” কেউ চিৎকার করছে “বাঁচাও, বাঁচাও আমাদের!!” করুন সেই সুর। ছেলেটা নামতে যায়। মেয়েটার ভাল হুঁশ হয়ে গেছে, চিৎকার করে বলে ওঠে ও “পাগল হয়েছো নাকি! শিগগীর এখান থেকে চলো! শিগগীর চলো!” তার বন্ধুও বুঝতে পারে, নামলে আর বেঁচে ফিরতে হবে না। কোনো ভাবে সেই অবস্থায়ই গাড়িটা টার্ন করে আবার রাস্তায় ছুটিয়ে দেয়। পিছন থেকে চিৎকার ভেসে আসছে, জোরে গাড়ি চলছে, কোনও হুঁশ নেই তার। ‘এখান থেকে যত তাড়াতাড়ি পালাতে হবে, যত তাড়াতাড়ি!’, “আস্তে, সু...”, বলার সুযোগ পায় না সে, ওদের গাড়িটা সোজা গিয়ে ধাক্কা মেরেছে একটা দাঁড়িয়ে থাকা ট্রাকে। চোখে অন্ধকার নেমে আসে তার, শুধু জ্ঞান হারানোর আগে দেখে একটা হাত তার দিকে বাড়িয়ে দিয়েছে কেউ।


সেকেন্ড পার্ট

খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে গাড়িটা, এবার এবার!! চাপা দেবে এবার!! “পাগল...!!!” এবার এবার!! “সুশান্ত! সুশান্ত!!”, স্বপ্ন ভেঙে যায়, দরদর করে ঘামছে ও। “আবার সেই একই স্বপ্ন দেখছিস?”, চেয়ে দেখে সামনে সুমনা। খানিকক্ষণ হতভম্ব হয়ে বসে থাকে ও, সুমনা ওর রুমালটা দিয়ে ঘাম মুছিয়ে দেয়। “কতবার বলেছি, এতো ভাবিস না সেসব নিয়ে, অনেকদিন তো হয়ে গেল! কিন্তু কাকে বলা! তোকে বলা আর দেওয়ালকে বলাও এক!” সুশান্ত তখনও হাঁফাচ্ছে, সেই কাঁপুনি এখনোও যায়নি, একটা পিরিয়ড ওর অফ ছিল, তাই স্টাফ রুমে বসে একটু রেস্ট নিচ্ছিল। কলেজের অন্য কোনও টিচারকে দেখতে পেলোনা ও, সুমনা ছাড়া। দুজনেই কলকাতার এক নামকরা কলেজের প্রফেসর।

সুমনা ওর দিকে এক গ্লাস জল এগিয়ে দিয়েছে। “নে! এটা একবারে চোঁচা করে শেষ করে দে! যা ঘেমে গেছিস!”, ও কোনও কথা বলল না, চুপচাপ জল শেষ করে গ্লাসটা টেবিলের উপর রাখলো। “ভুলবো কি করে, ও তো আমাদের ভুল...”, সুমনা ওকে থামিয়ে দেয় “আমাদের ওতে কোনোও ভুল ছিল না, এ কথা তোকে কতবার বলবো!”

“কিন্তু...!!”, সুমনা ওর কাঁধে হাত রাখে। “যত চিন্তা করবি কষ্ট পাবি রে! ভুলে যা! প্লিস! কত বছর তো কেটে গেছে! ছেড়ে দে! মনের মধ্যে এক ফোঁটা স্থান দিস না, আমিও তো ভোলার চেষ্টা করছি রে! শুধু শুধু নিজেকে কষ্ট দিয়ে কি হবে, যা হওয়ার তা তো হয়ে গেছে!”, সুশান্ত কিছুটা শান্ত হয়। “এই তোর ক্লাসের সময় হয়ে গেছে দেখেছিস কি!”, সুমনার কথায় ও চমকে ওঠে, “সত্যি তো! খেয়ালই করিনি! যাই উঠি! আজকে আবার ওদেরকে একটা ইম্পরট্যান্ট টপিকের উপর লেকচার দিতে হবে!”, উঠে পড়ে ও।

কলেজ থেকে পাঁচটা নাগাদ বেরোল সুশান্ত। সুমনা আগেই বেরিয়ে গেছে। পঁয়ত্রিশ বয়স হয়ে গেল ওর। কিন্তু ওকে দেখে মনে হয় পঞ্চাশ। প্রফেসর হয়ে যে মাইনে পায় তাতে তো আরামসে নিজের স্ত্রী রিতাকে নিয়ে চলে যায়। এমনিতেই বড়লোক বাপের ছেলে ও। কিন্তু ওর সমস্যা টাকা নয়, সেই নিদারুণ ঘটনা যেন প্রত্যেক রাত্রে ওকে তাড়া করে বেড়ায়, কিছুতেই শান্তিতে ঘুমোতে পারে না ও।

রিতা বলেছিল এক তোড়া গোলাপ ফুল কিনে নিয়ে যেতে ওর জন্য। আজ ওদের বিবাহ বার্ষিকী, সেরকম কোনও অনুষ্ঠান হচ্ছে না। একটু কাছের জনদের নিয়ে গেট টুগেদার। কিন্তু এই ছোট্ট গেদারিংয়ে সুমনা, সুশান্তের বেস্ট ফ্রেন্ড নিমন্ত্রিত নয়। রিতা সুমনাকে সহ্য করতে পারে না, সুমনাও রিতাকে সহ্য করতে পারে না। সুশান্তের রিতাকে বিয়ে করাটা সুমনা ভাল চোখে দেখেনি। সুমনার সঙ্গে ওর সম্পর্কের কথা রিতা জানে না। ও নিজে জানায়নি, আর সুমনাও বারণ করেছিল। এখন সুমনা ওর খুব ভাল বন্ধু মাত্র, সুমনার মতে ওদের অতীত রিতার সামনে আনার প্রয়োজন নেই।

রাত্রে যখন রিতা ঘরে ঢুকলো, সুশান্ত একটা ম্যাগাজিন পড়ছিল আধশোয়া হয়ে। মুখ তুলে তাকাতেই দৃষ্টিটা ওর বৌয়ের উপরেই নিবদ্ধ হয়ে গেল। আজকে খুব সেজেছে রিতা। একটা লাইট নস্যি কালারের বেনারসি শাড়ি পরেছে, কপালে টিপ, হাতে চুড়ি, কানে ঝুমকো দুল, গলায় একটা মোটা নেকলেস। এই হীরের নেকলেসটা গত বছর উপহার দিয়েছিল ওর স্ত্রীকে। দারুণ লাগছে ওকে আজকে। রিতা ওর কাছে এসে বসে, “এই আমাকে আদর করবে না আজকে!”, আবদারের গলায় বলে ওঠে।

সুশান্ত হেসে ওকে কাছে টেনে নেয়, রিতার লাজলজ্জা একটু কমই। নিজেই বরের ঠোঁটে কিস করতে থাকে। সুশান্ত ওকে আরোও কাছে টেনে নেয়, ওকে নিজের কোলে বসিয়ে ওর সারা গায়ে হাত বুলিয়ে দিতে থাকে। ওর কোলের উপর বসে রিতা নিজের ব্লাউস খুলে ফেলে। বেরিয়ে পড়ে ওর সুন্দর সফেদ স্তনের বাহার। নিজের প্রেমিকের মুখে স্তনের একটি কোমল বৃন্ত চেপে ধরে। সুশান্ত নিঃশব্দে পান করে সেই সুধা। তার পর আবার ধরিয়ে দেয় অন্যটিকে। সুশান্তের হাত নীরবে খেলা করে চলে ওর পিঠে। সেখান থেকে আরোও নিচে নামে। অবশেষে সায়াতে টান পড়ে রিতার। রিতারও আর তর সইছিল না, উঠে দাঁড়িয়ে খুলে ফেলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যায় নিজের স্বামীর সামনে। আজকে সে ভীষণ উত্তেজিত। অনেক দিন নিজের প্রেমিকের ছোঁয়া পায়নি ও। যোনি দিয়ে রস চুঁইয়ে চুঁইয়ে পড়ছে। সুশান্তের পরিহিত গেঞ্জি আর পাজামাও টেনে খুলে ফেলে ও। ওর কোলে বসে সারা শরীরে চুমু দিতে থাকে। হাত চলে যায় স্বামীর জঙ্ঘা দেশে। ওর পুরুষাঙ্গকে নিজের নরম হাতের তালুর মধ্যে নিয়ে নাড়াতে থাকে। স্বামীর মুখের মধ্যে নিজের জিব পুরে দিয়ে বেশ কিছুক্ষণ চুমু খায়, আদর করে ওকে। সুশান্তও এক হাত রিতার নরম নিতম্বকে নিয়ে আদর করতে থাকে আর অন্য হাত ঢুকে যায় পিচ্ছিল গুহা মধ্যে। “আহ! সুশান্ত!”, রিতার বুকের খাঁজে জিব দিয়ে চাঁটতে থাকে। উত্তেজনার পারদ হু হু করে বাড়ছে। ওর হাত সমান ভাবে কাজ করে চলেছে সুশান্তের পুরুষাঙ্গে।

“কি হলো? এটা দাঁড়াচ্ছে না কেন?”

“আর একটু করো, ঠিক হবে।”, রিতা কিছু বলে না, আরোও দ্বিগুণ উৎসাহে স্বামীকে চুমু খেতে থাকে। কিন্তু পাঁচ মিনিট পার হয়ে যাওয়ার পরও যখন সুশান্তের পুরুষাঙ্গ শিথিল থাকে, তখন বিরক্ত হয়ে বলে ওঠে “আর কতক্ষণ?”

“আরেকটু সোনা!”

“সেই কখন থেকে তুমি আরেকটু আরেকটু করে যাচ্ছো, কিন্তু কিছুই হচ্ছে না!”, রিতার ধৈর্যের বাঁধ ভেঙে পড়েছে। 

“এরকম করে বলছো কেন সোনা?”

“বলবো না! সেই কবে থেকে এরকম হচ্ছে বলো তো! বলছি ডাক্তার দেখাতে! দেখাবে না!”, সুশান্ত রিতাকে কাছে টানতে যায়। “সোনা, আমার কথাটা শোনো...”, রিতা ঠেলে তার স্বামীকে সরিয়ে দেয়। “তুমি কি আমাকে পাথর ভেবেছো! আমার কোনও আবেগ নেই, সুখ আহ্লাদ নেই! আমি কি করবো বলো তো এবার!”

সুশান্ত ওর হাতটা ধরে ওকে শান্ত করার চেষ্টা করে। “প্লিস সোনা, একটু বোঝার চেষ্টা করো...”, জোরে ওর হাত ছাড়িয়ে নেয় রিতা, আগের ভালোবাসার ছিটেফোঁটা মাত্র নেই এখন, “তুমি কি ওটা সোজা করে ঢোকাতে পারবে, না পারবে না!? যদি পারো তো আমার গায়ে হাত দেবে না হলে নয়!”, সুশান্ত মাথা নিচু করে চুপ করে থাকে। রাগে থমথমে মুখ নিয়ে রিতা বিছানা ছেড়ে উঠে পড়ে। ড্রয়ার থেকে একটা ডিলডো বার করে বাথরুমের দিকে চলে যায়।

এক দৃষ্টি দিয়ে সেদিকে তাকিয়ে থাকে সুশান্ত। ওর বুক দিয়ে এক দীর্ঘশ্বাস পড়ে। কি করে বোঝাবে সে রিতাকে! সেই ঘটনা, সেই দুর্ঘটনা তার মনের ভেতর পর্যন্ত নাড়িয়ে দিয়েছে। আর কেন জানে না, সেই স্বপ্ন যেন আজকাল বেশি দেখে সে, সেই চিন্তা যেন তার সম্পূর্ণ সত্ত্বাকে আচ্ছন্ন করে রেখেছে। 



থার্ড পার্ট

সুশান্তরা যে এলাকায় থাকে সেটা খুবই পশ এলাকা। বেশ কিছু বড় লোকদের বাস। এদের মধ্যে তিনজনের নাম খুবই উল্লেখ যোগ্য রাঘব দাস, সুমন্ত সান্যাল আর রঘু পাল। রাঘব বাবুর বয়স আন্দাজ সাঁইত্রিশ, সিমেন্টের ব্যাবসা। ছোট করে শুরু করেছিল, এখন ফুলে ফেঁপে ঢোল। তবে কানা ঘুষো নাকি শোনা যায় যে ওর এই উত্থানের সবটা সৎ পথে নয়। সুমন্ত সান্যালের এক্সপোর্ট ইম্পোর্টের ব্যাবসা। নিজের বাবার অগাধ টাকা উত্তরাধিকার সুত্রে পায়। আর তারপরে তার এই ব্যাবসা। তবে লোকমুখে অনেক কিছুই প্রচারিত হয়, কোনটা যে সত্যি কোনটা মিথ্যে তা বোঝা অসাধ্য। লোকে বলে ইম্পোর্টের সাথে নাকি অনেক বেআইনি মালও আসে, আর তাতেই লাভটা ওর বেশি। এই সব কাজ করতে খুব গোপনীয়তার দরকার, আর এইখানে আসছে রঘু পাল। এক নম্বরের বাজে লোক কিন্তু সামনে ভাল মানুষের চেহারা নিয়ে ঘুরে বেড়ায়। ওর খাঁটি পরিচয় ও এলাকার এক নম্বর গুন্ডা, সকলেই ওকে ভয় পেয়ে চলে, কিন্তু কিছু বছর আগে বিলটু বলে একটা ছেলে এসে হটাৎ ওর সঙ্গে ঝগড়া বাধিয়ে বসে। রঘু পালের বিরুদ্ধেও কিছু মস্তান খেপে ছিল, তারা সবাই বিলটুকে সাপোর্ট করে। আস্তে আস্তে দুই দলের মধ্যে দলীয় কোন্দল, মারামারি খুন লেগেই থাকতো। প্রথম দিকে বিলটুর দল সুবিধা করতে না পারলেও, তারপরে আস্তে আস্তে তারাও চেপে বসে, রঘুর দলের উপর হাবি হতে শুরু করে। দিয়ে হটাৎ একদিন রঘু পালকে খুনের মামলায় জড়িয়ে পুলিশ গ্রেপ্তার করে। যে রঘু পালকে সকলে ভয় করতো, তার স্থান হয় জেলে। জানা যায় নাকি এটা বিলটুরই কাণ্ড। পরে কোনোভাবে ওদের সমঝোতা হয়। এখন রঘু জেলের বাইরে, আর বিলটু হচ্ছে তার একনম্বরের সাগরেদ। দুজনেই মিলে মিশে ব্যাবসা করছে। সেই জন্য বিলটুরও অবস্থা ফিরে এসেছে, সে দেখেছে রঘু ছাড়া এই লাইনে পয়সা ইনকাম করার রাস্তা সোজা হবে না। তাই সেও মিটমাট করে নিয়েছে, আর রঘু বাধ্য হয়ে তাকে নিজের হিসসায় ভাগ বসাতে দিয়েছে। মাঝে মাঝে সেই পুরনো রাগটা ঝালিয়ে ওঠে তার মধ্যে, প্রতিশোধের স্পৃহায় দু হাত নিসপিস করে, তখন খুব কষ্টে নিজেকে সামলায় ও।

রাঘব দাস অবিবাহিত। বিয়ের শৃঙ্খলের মধ্যে নিজেকে বদ্ধ করেনি। কিন্তু বিভিন্ন মেয়ের সাথে ফষ্টিনষ্টি করতে পিছুপা নয় সে। পাড়ার বিভিন্ন মেয়ে আর বাইরের অনেক মেয়েকেই টাকার প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে ভোগ করে। অনেক বিবাহিত নারীরাও রাঘবের সঙ্গ লাভ করতে চায়, তার মূল কারণ টাকা, আর দ্বিতীয় কারণ রাঘব নিজে। শোনা যায় নাকি রাঘব দারুণ সেক্স করতে পারে, ইয়ং মেয়েদের মুখে রাঘবদা প্লেবয় নামটাও প্রচলিত আছে। তবে হাতে নাতে কেউ কোনোদিন প্রমাণ পায়নি তার নষ্ট চরিত্র সম্বন্ধে।

সুমন্ত সান্যালের বয়স পঞ্চাশ। বিবাহিত, নিজের স্ত্রী মালার বয়স পঁয়তাল্লিশের কাছাকাছি। তার সমস্ত মেয়েকেই ভাল লাগে নিজের স্ত্রী ছাড়া। ওর বাবা নাকি জোর করে মালার সাথে ওকে বিয়ে দিয়েছিলেন। এতদিনেও ওদের কোনও ছেলেপুলে হয়নি। মালার অবশ্য সেই নিয়ে কোনও হুঁশ ছিলো না এখনও নেই। তার প্রধান কারণ, তার আকর্ষণের বস্তু মাত্র একটা জিনিসই, গয়না। ওকে গয়না দিয়ে ঢেকে দাও, ও সব কিছু ভুলে যাবে। সুমন্তও তাই করে, আর লুকিয়ে অন্য মেয়ের সাথে ফুর্তিতে মাতে। বেশ কয়েকবার স্ত্রীর হাতে ধরা পড়ে গেছে। কিন্তু আশ্চর্যের বিষয়, এই নিয়ে ওদের মধ্যে কোনও গণ্ডগোল হয়নি।

আর বাকি থাকলো রঘু পালের কথা। কেউ জানে না এই অন্ধকার জগতের মানুষ কখন কি করে। কোন সময়ে যে তার নির্দেশে কার সর্বনাশ হয়, কে মার্ডার হয় এ বোধয় একমাত্র খোদ রঘু পাল ছাড়া আর কেউ জানে না। ওর বয়সও বেশি নয়, সুশান্তের বয়সী, বিয়ে করেনি। সুমন্ত সান্যালের কাজ করা ছাড়াও এখন রাঘবেরও অনেক গোপন কাজে হাত দিচ্ছে রঘু পাল। এছাড়াও তার অনেক অন্ধকার জগতের কাজ, যার হদিশ কেউ পায়না, আর যে পায় তাকে আর দেখতে পাওয়া যায় না, কয়েকদিনের মধ্যেই নিরুদ্দেশ হয়ে যায় সে।

বিলটু হচ্ছে উঠতি মস্তান, তার শরীরে রক্ত টগবগ করে ফুটছে। সুন্দরী মেয়ে দেখলেই তার ধোন দাঁড়িয়ে যায়। আগে রাস্তায় বিভিন্ন মেয়েকে দেখলে সিটি মারা, উত্যক্ত করা এসব ওর কাছে জল ভাত ছিল, কিন্তু এখন রঘু পালের আন্ডারে এসে ভদ্র সভ্য হয়েছে। সুশান্তের লোকালিটির শান্তির দায়িত্ব, রঘু বিলটুর হাতে সঁপে দিয়েছে। আর তার পর থেকে ওর দল আর কোনও ঝামেলা করেনি। এখানে অন্য কোন বাইরের লোকের এসে ঝামেলা করার উপায় নেই। এই প্রতিরক্ষা বাবদ সকলের কাছ থেকে মোটা টাকা আদায় করা হয়। সকলেই বাধ্য হয়েই দেয়, কিন্তু তার বদলে এলাকায় শান্তি আছে, ঘরের মেয়ে বউরা নির্ভয়ে বাইরে যেতে পারে, রাত দুটোর সময়েও যে কেউ কাজ থেকে নির্ভয়ে ফিরতে পারে, তাই সকলে বাধ্য হয়েই মেনে নিয়েছে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রাঘব দাস, সুমন্ত সান্যাল আর বিলটু এদের তিনজনের নজর কিন্তু একজনের উপর, রিতা। রাঘব দাস অনেক মেয়েকে সিডিউস করে বিছানায় নিয়ে গেছে, কিন্তু রিতার প্রতি তার এক অমোঘ আকর্ষণ। মেয়েটাকে চেষ্টা করেও লাইনে আনতে পারেনি। আর সেই জেদ ওর মনের মধ্যে চেপে বসে আছে। সুমন্ত সান্যালের নজর তো সব মেয়ের দিকেই, কিন্তু এমন ভদ্র বাড়ির বৌয়ের সাথে যদি মাখামাখি করা যায়, তাহলে তো পোয়াবারো। বিলটুর ব্যাপারটা ঠিক বোঝা যায় না, রিতা বাইরে দোকান পাট করতে বার হলেই ড্যাবড্যাব করে ওর দিকে চেয়ে থাকে। ওর শরীরটাকে নিজের দুচোখ ভরে দেখে। কিন্তু বিলটুকে দেখে যেন মনে হয় ওর প্রেমে পড়ে গেছে ও। রিতারও ওকে দেখে ভীষণ চেনা চেনা লাগে, কিন্তু কিছুতেই মনে করতে পারে না কোথায় দেখেছে ওকে।

অবশ্য এই তিন জনের দোষ দিয়ে কোনও লাভ নেই। রিতা যখন বাইরে বার হয়, হাত কাটা ব্লাউসের উপর পাতলা শাড়ি পরে। ব্লাউসটা লো ব্যাক কাট, অর্থাৎ পিঠের প্রায় পুরো অংশটাই দেখা যায়। তা এরকম মেয়ের দিকে যে কোনও ভদ্র লোকেরই চোখ চলে যেতে পারে তো এরা তো কামুক রাক্ষস। নাভির নিচে শাড়ির গিঁট, গলায় একটা পাতলা সোনালী চেন, লকেটটা হার্ট শেপড। ওই কামুকী ফিগারের চিন্তা করে বিলটু যে কতদিন মাল ফেলেছে তার ইয়ত্তা নেই।



রিতা

সেদিন রিতা যখন বার হলো সন্ধ্যের সময়, তার পরনে একটা স্লিভলেস ব্লাউস, পিঠের অংশ পুরো ফাঁকা, পিছনটা শুধু তিনটে ফিতে দিয়ে আটকানো। সামনের দিকের নেকলাইনটাও অনেক নিচে। বুকের ক্লিভেজ বেশ খানিকটা বেরিয়ে, তার ব্ল্যাক ট্রান্সপারেন্ট শাড়ির উপর দিয়ে বেশ ভাল ভাবেই বোঝা যাচ্ছে। গলায় সেই হার্ট শেপড সোনালী স্লিক চেন। কানে ঝুমকো দুল, দু হাতে কয়েক গাছা কাচের চুড়ি। পাড়াতেই একটা দোকান আছে, সেখানে অনেক দামী দামী মেয়েদের শৌখিন দ্রব্য পাওয়া যায়। সেখান থেকেই রিতা নিজের সাজগোজের সরঞ্জাম কেনে। অন্যের চোখে নিজেকে অনন্যা করে তুলতে রিতা কোনও কসুরই ছাড়ে না। ও বুঝতে পারে ওর গোলাপি কালারের কামুক দেহ দেখে অনেক পুরুষই লালায়িত হয় ওর সঙ্গে কথা বলতে। কিন্তু এটা ওর টিস, অন্যদের খেলাতে ওর ভাল লাগে। কোনও ছেলে যদি ওর গার্ল ফ্রেন্ডের দিকে না তাকিয়ে ওর দিকেই হাঁ করে তাকিয়ে থাকে তখন ওর খুব ভাল লাগে। আর এখন ও আরোও বোল্ড হয়ে গেছে। স্বামীর কাছ থেকে সুখ পাচ্ছে না, ক্রমশ অধৈর্য হয়ে পড়ছে ও। ওর মনের অবচেতন ওকে অন্য ইঙ্গিত দিচ্ছে। ‘অন্য কোনও উপায় চাই, নিজের দেহের খাঁই মেটানোর জন্য’, আর সেই ইঙ্গিতের প্রভাব ওর সাজ পোশাকেও পড়তে শুরু করেছে। যেমন আজকেই ও একটা সম্পূর্ণ ব্যাক লেস ব্লাউস পরলো, নিজের ফর্সা বুকের খাঁজ খুলে দিল অন্যের দৃষ্টি নন্দনের জন্য। বিয়ের পর ভেবেছিল যে আর নয়, এবার মন দিয়ে ঘর সংসার করবে। বিয়ের আগে অব্ধি ওর দু তিনটে বয় ফ্রেন্ড ছিল, যাদেরকে দিয়ে নিয়মিত চোদাতো। তবে ওর প্রেমিকরা ওর এই ভ্রষ্টচারিতার সঙ্গে পরিচিত ছিল না। এছাড়াও কিছু ওয়ান নাইট স্ট্যান্ড, বিবাহিত বান্ধবীর বরের সাথে শোয়া, এ সবই গুণ ওর মধ্যে ছিল। ও লাইফকে ফুললি এঞ্জয় করতে চেয়েছিল, আর সেই রকম ভাবেই জীবন কাটাতো। বিয়ে করল সেটেল হওয়ার জন্য, যা হওয়ার হয়ে গেছে, এবার সংসারে মন দিতে হবে। তবে ওর বর সুশান্ত ওর তিন বয় ফ্রেন্ডের মধ্যে কেউ নয়, এরেঞ্জড ম্যারেজ করছিল, বাড়ি থেকে দেখে দেওয়া ছেলেকেই বিয়ে করবে ঠিক করে ও। ওই তিনজন ওর কাছে পুরনো লাগছিল, নতুন একটা পুরুষ চায়, নতুন উষ্ণ যৌনাঙ্গ দিয়ে ওর নতুন জীবন শুরু করতে চেয়েছিল। সুশান্তের সঙ্গে বিয়ে হওয়ার পর ভালই সময় কাটছিল, সুশান্ত ওকে ভাল ভাবেই সুখ দিতো, কিন্তু লাস্ট কিছু মাস যাবৎ সুশান্ত ওকে আরাম দিতে পারছে না। প্রথম প্রথম ও কোয়াপারেট করতো, সুশান্তকে বলছিল ডাক্তার দেখাতে, কিন্তু তাতে নাকি সুশান্তের আঁতে ঘা লাগবে। লাস্টের দিকে ভীষণ তিতিবিরক্ত হয়ে গেছে ওর স্বামীর উপর। রাগে কাণ্ডজ্ঞানহীন হয়ে লাস্ট দিন তো ওকে যাচ্ছেতাই বলে দিয়েছে। কিন্তু তার জন্যে ও মোটেই অনুতপ্ত নয়, যা সত্যি তাই বলেছে। ওর আর সহ্য হচ্ছে না, দরকার হলে নিজের জন্য অন্য ব্যাবস্থাও করতে হতে পারে।

UnHidden Content:
এসব চিন্তা করতে করতেই ও হেঁটে যাচ্ছিল রাস্তা দিয়ে, এখানকার রাস্তা খুব চওড়া, বোঝাই যাবে না এখান দিয়ে বাস ট্রাম চলে না। পাশে একটা সুন্দর পার্ক, বিকেল বেলা অনেকে ঘুরতে আসে। তার মধ্যে কপোত কপোতীরাও থাকে। রিতা সেরকম ভাবে হাত ধরাধরি করে বসেনি কারুর সঙ্গে। ওর আবেগটা অনেক শারীরিক। প্রথম প্রেমে ও নিজের উদ্যোগেই চুমু খেয়েছিল।

“আরে রিতা না!”, নিজের চিন্তায় এতটাই হারিয়ে গেছিল যে, হটাৎ ওর নামটা শুনে প্রথমে হকচকিয়ে গেল।

রাঘব দাস তার সামনে দাঁড়িয়ে তার দিকে তাকিয়ে আছে, ও খেয়ালই করেনি কখন রাঘব পার্ক থেকে ওকে দেখতে পেয়ে ওর দিকে হাঁটা দিয়েছে। “কেমন আছো?”

“ভালো!” রিতা এড়িয়ে যেতে চায়।

“আরে দাঁড়াও না, অত তাড়াতাড়ি কোথায় যাচ্ছো?”

“আমার কাজ আছে।”

“সে তো সকলেরই আছে। রিতা, আমার প্রপোসালটা ভেবে দেখেছো”, রাঘবের মুখে হাসি।

রিতা কিছুক্ষণ ওর মুখের দিকে চেয়ে থাকে, “না, ভাবিনি সেরকম কিছু।”

“রিতা একটা রাতের তো ব্যাপার ! সুশান্ত জানতেও পারবে না। আর তুমি যদি বলো তাহলে আমি অন্য সময়েও তোমার বাড়ি গিয়ে তোমাকে সুখ দিয়ে আসতে পারি।”

রিতা কিছু বলার আগেই, পেছন থেকে কে যেন রাঘবকে টেনে ধরে ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল। “কে রে!”

“আমি রে! তোর বাপ! রাস্তায় মেয়েদের সঙ্গে খারাপ ব্যাবহার করা হচ্ছে! হ্যাঁ?!!”, রিতার সামনে বিলটু দাঁড়িয়ে।

“তোর কি হয়েছে? আমি ওর সঙ্গে কথা বলছি! তুই এর মধ্যে নাক গলাচ্ছিস...”, কথাটা শেষ হয়না, তার আগেই আরেকটা ধাক্কা দিয়ে ওকে মাটিতে ফেলে দেয় বিলটু। “বেশি বকবক করলে এখানেই কেলাবো শালা!!”, রিতার দিকে তাকিয়ে বলে “আপনি আসুন আমার সঙ্গে!”, রিতা ওকে ফলো করে ওর সঙ্গে বেরিয়ে যায়। আর মাটিতে বসে ওদের দিকে জ্বলন্ত চোখে তাকিয়ে থাকে রাঘব।

“আপনি কোথায় যাবেন? আমি পৌঁছে দিচ্ছি!”

“থ্যাংক ইয়উ”, রিতা একটু হেসে ওর দিকে তাকায়। ওই টুকুতেই বিলটু গলে জল। “না, না! এতে থ্যাংক ইয়উর কিছু নেই! এতো আমার কর্তব্য!”

“আমি ওই ষ্টেশনারী দোকানটায় যাবো, আপনি যদি আমার সঙ্গে থাকেন খুব ভাল হয়!”, হাসি হাসি মুখ করে রিতা ওর দিকে তাকিয়ে বলে।

দোকানের সামনে গিয়ে বিলটু দাঁড়িয়ে থাকে, রিতা ঢুকতে গিয়ে ওকে দেখে বলে “কি হলো ভেতরে চলুন!”

বিলটু বলে “না, আমি বাইরে আছি! আপনি যান। আমি ওয়েট করবো!”

রিতা ভেতরে ঢুকে যায়। এখানে আসার আগে ও হাতে অনেকটা সময় নিয়ে আসে। কি কি নতুন প্রডাক্ট এলো সেগুলো দেখা, ও যেটা ইউস করছে, সেই তুলনায় ওগুলো ভালো না খারাপ, সেটা সেলস গার্লের সাথে কথা বলে বিচার করা। আর সুবিধা হচ্ছে এই দোকানটা যার, তিনি একজন বিউটিসিয়ান, এই সময়টা তিনি দোকানেই থাকেন, তাই এক্সপার্ট পরামর্শও মিলে যায়।


কিন্তু আজকে ওর মন বসছে না, বিলটু ছেলেটাকে ওর ভাল লাগে। ওর মধ্যে বেশ একটা ম্যাচো ম্যাচো ভাব আছে। ওর পুরুষালি চেহারাটার কথা ভাবলেই ওর ভেতর কেমন শিরশিরানি করে ওঠে। রাস্তায় হেঁটে গেলে, বিলটু যে ওর দিকে হাঁ করে তাকিয়ে থাকে তা ও ভালই জানে। বিলটুর ওই তাকিয়ে তাকিয়ে ওকে দেখা, সেটা ও ভাল ভাবেই উপভোগ করে। ওর ওই মাস্কিউলার বডির কথা ভেবে ঈষৎ উষ্ণ গরম জলের নিচে রিতা কতদিন যে নিজেকে যৌন তৃপ্তি দিয়েছে তার ইয়ত্তা নেই, বাথরুমের মাঝেই অরগাস্মে শিউরে উঠে শীৎকার দিয়ে উঠেছে। ‘নাঃ, আজকে আর কিনবো না’, ও ঠিক করে নিল। বাইরে বেরিয়ে দেখে বিলটু উলটো দিকের একটা গাছের তলায় দাঁড়িয়ে। “একি এতো তাড়াতাড়ি হয়ে গেল!”

“না! আজকে কেনাকাটি করতে ইচ্ছা করছে না।”

“কেন বলুন তো, শরীর খারাপ লাগছে আপনার!”

“না! না! ওসব কিছু নয়।”

“তাহলে কি রাস্তায় যা হলো বলে! আপনি বললে ওই রাঘবকে আরেকটু টাইট দিয়ে দিতাম।”

“আরে না না! আপনি ভুল বুঝছেন।”

“তাহলে!”

“আপনাকে ওয়েট করাতে ইচ্ছা হলো না”, রিতা এমনিতেই বোল্ড ধরণের মেয়ে তাই এই কথা ওর মুখ দিয়ে খুব সহজেই বেরিয়ে গেল।

বিলটু ওর মুখ থেকে এরকম কিছু শুনবে আশা করেনি, প্রথমে অবাক হলেও পরে সামলে নিল। “আমাকে তো অনেকে ওয়েট করিয়ে রাখে! আমার তাতে কোনও অসুবিধা হয় না।”

“যে রাখে সে খুবই ভুল করে!”, দুজনেই হেসে ওঠে। তারপর আবার হাঁটতে লাগে ওরা। ল্যাম্পের তীব্র আলোয় বিলটু আড়চোখে রিতার দিকে তাকায়। সেই আলো ওর শাড়ি ভেদ করে বুকের খাঁজের উপর পড়ে এক মায়াবী বাতাবরণ সৃষ্টি করছে। শাড়িতে বিভিন্ন জরির ঝিকিমিকি আর তার মাঝে নমনীয় অথচ উগ্র যৌনতার হাতছানি। বিলটু অনেক কষ্ট করেও সেই দিক থেকে চোখ সরিয়ে নিতে পারে না। রিতা অনেক আগে থেকেই বুঝতে পারে, এই সুযোগটাই খুঁজছিল ও, বিলটুর দিকে তাকিয়ে সোজা বলে “কি দেখছেন?”

বিলটু ঘাবড়ায় না, ওর শান্ত উত্তর “আপনাকে।”

“কেন, আমি কি খুব সুন্দরী নাকি?”

“সুন্দরীর চেয়েও সুন্দরী!”, জোর দিয়ে বলে বিলটু। শুনে রিতা হি হি করে হেসে ওঠে। বিলটুরও সাহস বেড়ে যায়। “সুশান্তদা খুবই লাকি!”

সুশান্তের নাম শুনেই রিতার মুখ কালো হয়ে যায় “কার কথা বলছেন?”

বিলটু কিছু বলতে পারে না, হাঁ হয়ে তাকিয়ে থাকে। “ওর নিজের স্ত্রীর দিকে তাকানোর সময় নেই!”, একথা বলতে বুক ভেঙে যায় ওর।

বিলটু বলে ওঠে “আমি জানতাম না যে সুশান্তদা এতো সুন্দর চান্স মিস করছে!”

“চান্স! কিসের চান্স!”

“না! না!”, জিব কাটে বিলটু। “দেখুন আমার লেখা পড়া বেশি দূর নয়, তাই কি বলতে কি বলে ফেলেছি”, আবার হেসে ওঠে রিতা। ওর এই সুপুরুষ অথচ সিম্পল ছেলেটাকে ভাল লেগে গেছে। প্রথম দর্শনেই ওর সান্নিধ্যের কথাই তো ভেবেছিল ও!

“আমি জানি তুমি আমার দিকে প্রায় তাকিয়ে থাকো। আমি বেরোলেই তুমি আমাকে ফলো কর। আমার মধ্যে কি এমন মধু আছে?”

বিলটু উত্তর দিতে পারে না। “বিলটু আমাকে কি তোমার খুব ভাল লাগে?”

“হ্যাঁ”, একটা ছোট উত্তর, কিন্তু তাই রিতাকে যৌনতার কল্পনায় তুলে দেওয়ার পক্ষে যথেষ্ট। “তুমি জানো কি, তোমাকেও আমার খুব ভাল লাগে!”, বিলটুর সঙ্গে ওর চোখাচুখি হয়, এ কিসের হাতছানি অনুভব করছে ও!

বাড়িতে প্রায় পৌঁছে গেছে ওরা, ভেতরে আলো জ্বলছে, সুশান্ত স্টাডি রুমে আছে। “আচ্ছা! চলি তাহলে?”

“হ্যাঁ!”, বিলটু ভাবতেই পারেনি এত তাড়াতাড়ি সময়টা শেষ হয়ে যাবে। ওর দিকে তাকিয়ে থাকে ও।

যাওয়ার আগে রিতা ওকে হেসে বলে “তুমি তো চান্স মিস করতে চাও না!”, বিলটু কিছু বলে না, ওর দিকে তাকিয়ে থাকে।

“কালকে রাতের বেলা আমার বাড়িতে এসো। নটার সময়ে। তখন কথা হবে!”, বিলটু কি বলবে ভেবে পায় না। ও যেন নিজের কানকে বিশ্বাসই করতে পারছে না। চারিদিকে তাকিয়ে দেখে নেয় রিতা কাছে কেউ আছে কি না। ওদের বাড়ির গেটের কাছে একটা বড় শিমুল গাছ, আর সেই গাছের ছায়া গেটের উপর পড়াতে জায়গাটা আলো আঁধারই হয়ে রয়েছে। রিতা ওর হাতটা আলতো করে ধরে “কাল আসবে তো?” বিলটুর কিছু বলার ক্ষমতা নেই, শুধু ঘাড় নাড়ে ও। ওর কাছে এসে ওর গালে আলতো করে চুমু খায় রিতা। “কালকে এলে এর থেকেও বড় থ্যাংক ইয়উ জানাবো তোমায়!”, বলে ভেতরে ঢুকে যায়। উত্তেজনায় টলতে টলতে বিলটু ওখান থেকে চলে আসে। ওর চলে যাওয়ার পর গাছের ছায়ার আড়াল থেকে একজন বেরিয়ে, বিলটু যেদিকে গেছিলো তার উলটো দিকে হাঁটতে থাকে।



পঞ্চম খণ্ড

সুমনার কালকে বার্থডে, কি কিনবে রিতাকে জিজ্ঞাসা করতে বলে “যা খুশি কেনো, আমি ইন্টারেস্টেড নই।”

“সে কি! তুমি যাচ্ছোনা?”

“না, আমি গিয়ে কি করবো। আমার ওকে ভাল লাগে না।”

“দ্যাখো না গেলে খারাপ হবে ব্যাপারটা!”

“তুমি নিজের কলেজ নিয়ে মাথা ঘামাও তো, আমাকে আমার মতো থাকতে দাও, এই তো একটু আগেই কলেজ থেকে ফোন এসেছিল!”

“কলেজ থেকে নয়, এই সময় কলেজ থেকে কি করে ফোন আসবে!”

“ওই একই হলো, তোমাদের প্রাইভেট কথা সেরে এসে আমাকে জ্ঞান দিয়ো না তো! ভালো লাগছে না।” সুশান্ত আর তার স্ত্রীকে চটাতে চায় না, এমনিতেই কয়েকদিন দিন ধরে ওকে না পেয়ে রিতা ভীষণ রেগে আছে, আর ওকে প্রেশার দিয়ে লাভ নেই। চুপ করে যায় ও।

রাতে খাওয়ার পর দুজনেই দুদিক মুখ করে শুয়ে পড়ে। কিছুক্ষণ বাদেই রিতা ঘুমিয়ে পড়ে, সুশান্তের ঘুম আসতে একটু দেরী হয়। বই পড়ার অভ্যাস আছে ওর। বিছানার সাইডে বেড ল্যাম্পটা অন করে একটা বই নিয়ে আধ শোয়া অবস্থায় বসে। কিছুক্ষণ বাদে ঘুমে ওর দুচোখ জুড়িয়ে আসে, লাইটটা বন্ধ করে শুতে যাবে এমন সময় দেখে জানলার নিচে কি একটা বস্তু পড়ে আছে। জানলাটা ওদের খোলাই থাকে সারা রাত। উঠে ওদিকে যায় ও। একটা মোড়া কাগজ। ভাঁজ খুলে দেখে তাকে উদ্দেশ্য করে একটা চিঠি, তিন লাইন লেখা মাত্র, “রিতাকে আপনি কি সম্পূর্ণ বিশ্বাস করেন? কালকে রাত নটায় খেলা দেখতে হলে অবশ্যই বাড়িতে থাকবেন লুকিয়ে। রিতাকে এই কথা বললে সে সাবধান হয়ে যাবে কিন্তু ! ইতি, আপনার শুভাকাঙ্ক্ষী”


সুশান্তের মাথাটা ঝিমঝিম করছে, কোনও রকমে বিছানার কাছে গিয়ে বালিশের নিচে চিঠিটা রেখে শুয়ে পড়ে ও। রাতে বার তিনেক দুঃস্বপ্ন দেখে সে, সেই গাড়ি, সেই এক্সিডেন্ট, সেই চিৎকার ! সকাল বেলা দেরিতে ঘুম ভাঙে ওর। রিতা অনেক আগেই উঠে গেছে। সুশান্ত বিছানা ছেড়ে উঠে বাথরুমে ঢুকে যায়, তার আগে চিঠিটা নিজের অফিসের জামার পকেটে রেখে দেয়। ফ্রেস হয়ে বেরিয়ে ড্রেস করে নেয় ও, রিতা ঘরে ঢোকে “এ কি! খাবে না!”

“না আজকে আমার তাড়া আছে, সুমনার জন্য গিফট কিনতে হবে”, আর কিছু বলে না ও। রিতাও জোর করে না ওকে।

সুমনাকে ঘুম থেকে উঠেই একটা এস এম এস করে দিয়েছিল, ওদের ফেভারিট রেস্তরাঁয় দেখা করতে। সুমনা কিছুটা আশ্চর্য হলেও না বলেনি। আগে ওই পৌঁছেছিল, সুশান্ত এসে ওর কাছে বসতেই “কি ব্যাপার বল তো! আমাকে নিশ্চয় উইশ করার জন্য এখানে ডেকে আনিসনি?”

মৃদু হাসে সুশান্ত, সেই হাসিতে আনন্দ না দুঃখের পরিমাণ, কোনটা বেশি বুঝতে পারে না সুমনা। “হ্যাঁ, তোকে উইশ করার জন্যই ডেকেছি”, জোর করে হাসি মুখে আনে সুশান্ত; “মেনি মেনি হ্যাপি রিটার্নস অফ দা ডে!” সুমনা হাসে “সুশান্ত, তুই যতই চেষ্টা করিস না কেন, আমার থেকে কিছু লুকাতে পারবি না!”, ওর হাতের উপর নিজের হাত রাখে সুমনা “কি হয়েছে?” সুশান্ত কেঁদে ফেলে। ওর হাত ওর মুখের কাছে নিয়ে গিয়ে চেপে ধরে কাঁদতে থাকে ও। সুমনা অপ্রস্তুত, এরকম কিছুর জন্য ও প্রিপেয়ারড ছিল না, “কি হয়েছে বলবি তো? এরকম করছিস কেন?”

সুশান্ত ওর দিকে তাকায়, নিজের পকেট থেকে বার করে একটা সাদা কাগজ সুমনার হাতে ধরিয়ে দেয়। সুমনা সেটা একবার পড়ে, দুবার পড়ে, যেন বিশ্বাসই করতে পারছে না !

রাত নটার সময় বেল বাজে। রিতা তৈরি হয়েই ছিল, সুশান্ত আটটার সময় বেরিয়ে গেছে হাতে প্রেসেন্ট নিয়ে। দরজা খুলে দেয় ও। সামনে দাঁড়িয়ে বিলটু। ফ্রেশ হয়ে এসেছে ও, দুদিনের পুরনো দাড়ি গোঁফ কামানো। গায়ে ওর এমনিতেই পারফিউম থাকে, তবে সেটা উগ্র হয়, আজকে মৃদু পারফিউম।

“এসো, এসো ভেতরে এসো!”, বিলটু ভেতরে ঢোকে। রিতা আজকে শাড়ি পরেনি, একটা লো কাট চুড়িদার, ডিপ ব্লুর উপর সাদার ছোপ ছোপ ডিজাইন। পিছনের দিকটাও লো কাট, যার ফলে বিলটু ওর সাদা ধবধবে পিঠের অনেকটাই দেখতে পাচ্ছে। কাঁচের চুড়ি যেমন পরে ও, তেমনিই আছে। কপালে একটা লম্বা আর সরু টিপ, আর গলায় সেই স্লিক শেপড চেন।

“বসো, তোমার জন্য কিছু আনি?”

“না, না কিছু লাগবে না!”

“সে কি, কিছু খাবে না?”, ওড়নাটা গলার কাছ দিয়ে, বুকের খাঁজ যেন কালকের থেকেও উদ্ধত, আরোও উন্মুক্ত, বার বার সেদিকে চোখ চলে যাচ্ছে বিলটুর।

“শুধু জল!”

“সেকি, শুধু জল! শুধু জল খেতে এখানে এসেছো?”, রিতার হাসি মাখানো নির্লজ্জ প্রশ্নে বিলটুও লজ্জা পায়। এ যদি কোনও বেশ্যা পাড়ার খানকী হতো, তাহলে বিলটুও তার সঙ্গে তালে তাল মিলিয়ে রগড় করতো, কিন্তু ভদ্র বাড়ির বউ যে এরকম ভাবে কথা বলবে তা সে স্বপ্নেও ভাবেনি।

“আর কি খাওয়াতে চাও বলো!”, বিলটু নিজের খোলস থেকে বার হতে শুরু করে।

“অনেক কিছুই তো খাওয়াতে চাই!”, রিতার ইঙ্গিত আরোও স্পষ্ট আর বোল্ড হয়ে যাচ্ছে। “আপাতত, চিকেন ফ্রাই আছে, সেটাই নিয়ে আসছি”, বলে ও ভেতরে চলে যায়। বিলটু ওখানে বসে বসে ভাবতে থাকে, আজ যদি তার কপাল ভাল থাকে তাহলে সব কিছুই হবে, এই রিতার প্রতি বহুদিনের লোভ ওর, বিলটুকে যদি নিজের সব কিছু দিতে চায়, তাহলে নিঃসন্দেহে বিলটু পুরো ভোগ করবে ওকে। তবে মেয়েটাকে দেখার পর ওর প্রতি অন্য রকমের দুর্বলতাও বোধ করে বিলটু। ওকে তো...

ওর চিন্তায় ছেদ পড়লো, “এই নাও গরম করে এনেছি”, ওর সামনে প্লেটটা রেখে ওর পাশেই বসল রিতা। রিতার দিকে তাকিয়ে থাকে বিলটু, রিতাও বিলটুর দিকে। “কি হলো খাবে না?”

“তুমি খাইয়ে দাও!”, আবদারের সুরে বলে ওঠে বিলটু। রিতা হেসে একটা ফ্রাই তুলে নিয়ে বিলটুর মুখের দিকে তুলে ধরে, বিলটু একটা কামড় বসায়, রিতার দিকে এগিয়ে দেয়, রিতাও একটা চাঙ্ক কামড়ে নেয়, বিলটু রিতার কাছে চলে আসে, ওর হাতটা ধরে ফ্রাইটা নিজের মুখের মধ্যে পুরতে যায়, রিতাও হাতটা নিজের মুখের কাছে টেনে ধরে, শেষে এই হয় কি অবশিষ্ট ফ্রাইয়ের একটা দিক বিলটুর মুখে অন্যটা রিতার মুখে। ফ্রাই বরাবর দুজনের ঠোঁট এগিয়ে যায়। এই টানাপোড়েনের মাঝে রিতাকে জড়িয়ে ধরে বিলটু, রিতাও নিজের দুহাত দিয়ে আঁকড়ে ধরে ওকে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
সিক্সথ পার্ট


একটা বিশাল দোতলা মার্বেল পাথরের বাড়ির গেট দিয়ে ঢুকলো রাঘব, এখান থেকে বাড়ির দরজা অব্ধি একটা ছোট খাটো রাস্তা বললেই ভাল হয়, বেশ চওড়া। দুদিকে বাগান, বিভিন্ন নাম না জানা ফুলের গন্ধে জায়গাটা মম করছে। রাস্তার দুদিক বরাবর ছোট ছোট কভার্ড লাইট স্ট্যান্ড, তার মধ্যে থেকে আলো এসে বাগানে পড়েছে, বাগানের মাঝেও বিভিন্ন জায়গায় এই লাইট স্ট্যান্ড অবস্থান করছে, কিছু কিছু বড় গাছ, তাকে ঘিরে অর্ধবৃত্তাকারে একটু দূরে কিছু ছোট ফুলের গাছ, প্রত্যেক দিকেই যেন এক আলো আঁধারির খেলা। রঘু পাল এই বাগান নিজে পরিচর্যা তো করেই, তার সঙ্গে আরও কুড়ি জন লোক থাকে। তারাই মূল ফাইফরমাশ খাটে। সমাজের কাছে সে ফুল বিক্রেতা, তার নিজের হাতে তৈরি করা বাগানের বিভিন্ন ফুল বিক্রি করেই তাঁর নাকি আজ এই পজিসন! এত সুন্দর বাড়ি বা বাগান এই তল্লাটে কারুর নেই। লোকে এই বাগানের, ওর রাজপ্রাসাদের বহুল প্রশংসা করে, নিন্দা করার সাহস নেই, কেউ যদি তাঁর সম্বন্ধে কিছু বলেছে, সেই কথা ঠিক ওর কানে পৌঁছে যায়। ভাল হলে তো রক্ষে আর খারাপ হলে তাঁর কপালে কষ্ট আছে। রাঘব দাস আর সুমন্ত সান্যাল সম্বন্ধে ওপেনলি লোকে খারাপ বলেও পার পেয়ে যায়, কিন্তু রঘু পাল! সে হচ্ছে এই জঙ্গলের একমাত্র সিংহ!

রাঘব হনহন করে এগিয়ে যায় দরজার দিকে। বাগানের সৌন্দর্য উপভোগ করার মত মানসিকতা নেই তাঁর। আর থাকবেই বা কিকরে! বিলটুর মত একটা নিম্নমধ্যবিত্ত পরিবারের ছেলের কাছে অপমানিত হয়ে, তার গা জ্বলছে! থমথমে মুখে এগিয়ে গিয়ে বেল বাজায় ও। সেদিনকার ওই ছোকরা! এখন নয় অবস্থাটা একটু ভাল হয়েছে, তাই বলে তার মত একটা উঁচু তলার লোকের গায়ে হাত তোলা! কিছুতেই ছেড়ে দেবে না ও, এর প্রতিশোধ ও তুলবেই!

দরজা খুলে বেরিয়ে আসে স্বয়ং রঘু। তাকে ওখানে দেখে খানিকটা হকচকিয়ে যায় রাঘব। “আপনি! মানে তুমি! কেউ... মানে কোনও চাকর বাকর নেই বাড়িতে এখন?”

রঘুর মুখে হাসি “সে থাকবে না কেন হুজুর, কিন্তু স্বয়ং মালিক আমার বাড়িতে পদার্পণ করছেন! সেখানে কি আর অন্য কাউকে পাঠানো যায়!”, রঘুর বাচন ভঙ্গী এরকমই, কথার মধ্যে কৌতুক, শ্লেষ, আবেগ, অপমান মিশিয়ে এমন ভাবে বলবে যে উক্ত ব্যাক্তি অনেক সময়েই বুঝতে পারে না কোনটা কৌতুক কোনটা শ্লেষ, কোনটা দিয়ে শ্রদ্ধা জানাচ্ছে, কোনটা দিয়ে কালি ছুঁড়ে মারছে।

“তুমি কি করে জানলে যে...”, ওর মুখের কথা কেড়ে নেয় রাঘব “আরে, আমাদের তো অনেক কিছুই জানতে হয় হুজুর! এখন ভেতরে আসবেন না বাইরেই কথা সারবেন?”

“হ্যাঁ, হ্যাঁ চল, ভেতরে চল, আর আমাকে হুজুর টুজুর বোলো না বুঝলে! তোমার বাড়িটা করেছো, আমি, সুমন্ত তোমার কাছে চুনোপুঁটি মাত্র!”

“ছিঃ ছিঃ কি যে বলেন কর্তা! আপনাদের আশীর্বাদেই তো আমার এই অবস্থা!”, বত্রিশ পাটি দাঁত বার করে হাসে ও। কুচকুচে কালো মুখে সেই সাদা দাঁত যেন বেমানান। শুধু মুখে নয়, রঘু দাসের গায়ের রং কুচকুচে কালো। যদি নিটোল কালো বলে কোনো শব্দও হয় তাহলে সেই বিশেষণেই ওকে রঞ্জিত করা উচিত। মেদহীন পেটানো চেহারা, সাড়ে পাঁচ ফুটের এই লোককে দেখলে দৈত্য মনে হবে, লম্বায় খুব বেশি না হলেও, চওড়ায় তা পুষিয়ে দিয়েছে। সারা গায়েই ওর পেশীর আস্ফালন, ওর চেলা চামুণ্ডারাও ওকে চটাতে সাহস করে না।

সেই দিক দিয়ে রাঘব সম্পূর্ণ বিপরীত, ছিপছিপে চেহারা, ধবধবে ফর্সা, লম্বায় ছ ফুটের কাছাকাছি। মেদের বাহুল্য তো নেইই, তার সঙ্গে পেশীর উন্মাদনাও নেই। ওর দক্ষতা অন্য জায়গায়, বদ্ধ ঘরে নগ্ন লালসাময়ী নারীর সঙ্গে রতি ক্রিয়ায়।

“বসুন, চা খাবেন তো?”

“না চা খাব না, কিছুই খাব না, তুমি বস তোমার সঙ্গে কিছু জরুরি কথা আছে”, রঘু বসে ওর উলটো দিকের সোফায়।

“বিলটু ছেলেটা তোমার আন্ডারে কাজ করে?”

“হ্যাঁ, কিছুদিন হলো, ও আমার সঙ্গেই কাজ করে।”

“ওর ভীষণ বাড় বেড়েছে!”

“কেন, কি হয়েছে?”

“তুমি এলাকার সর্বেসর্বা, আর এখবরটাই রাখো না!”, রাঘবের গলায় এবার শ্লেষের সুর!

“না আমি সত্যি জানি না, খুলে বলুন!”

“ছেলেটা রিতাকে লাইন মারে এখবর জানো না?”

“ও রিতা বৌদি!”, হাঃ হাঃ করে হেসে ওঠে রঘু। “তা রিতার মত সুন্দরী মাগীকে সবাই লাইন মারতে চাইবে। কেমন ড্রেস পরে বাইরে বেরোয় দেখেন নি! আহ! ওকে দেখেই তো আমারটা দাঁড়িয়ে যায়! কেমন পাছা দুলিয়ে দুলিয়ে চলে দেখেন নি!”, আবার হাসতে থাকে রঘু।

“আঃ, বাজে কথা রাখো! ওরকম অনেক মেয়েকেই আমি বিছানায় নিয়ে গেছি!”


“তাই নাকি! কিন্তু আমার কাছে তো অন্য খবর দাদা, ওকে পাওয়ার জন্য আপনি অনেক দিন ধরেই চেষ্টা চালাচ্ছেন, কিন্তু...”, বাকিটা আর বলে না ও, রাঘবের মুখের দিকে হাসি হাসি মার্কা একটা ক্লাউনের মত তাকিয়ে থাকে।

“হ্যাঁ! তুমি ঠিকই বলেছ!”, মুখটা কালো হয়ে যায় রাঘবের, “ওই মালটাকে আমার চাইই! শুধু মাত্র একটা রাতের জন্য। পুরো টপ ক্লাস খানকী! জানো! এতদিন শুধু সন্দেহ করতাম, আজকে তার প্রমাণ হাতে নাতে পেয়ে গেছি!”

“তাই!”, রঘু আশ্চর্য মুখ করে বলে।

“হ্যাঁ, কিন্তু তার আগে, তোমার এই চ্যালাটার একটা ব্যাবস্থা করতে হবে। শালা আমাকে আজকে রাস্তায় ঠেলে ফেলে দিয়েছে! আমাকে! রাঘব দাসকে ঠেলে ফেলে দিয়েছে! মালটাকে যতক্ষণ না শায়েস্তা করতে পারছি, ততক্ষণ আমার শান্তি নেই!”

“আহা! অত তাড়াহুড়ো করছেন কেন দাদা, সবটা প্রথম থেকে খুলে বলুন!”

রাঘব বলে, পার্ক থেকে রিতাকে দেখতে পেয়ে ফলো করে আসা, ওর সঙ্গে কথা বলার চেষ্টা করা, বিলটুর ওকে ঘাড় ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়া! রঘু ওর মুখে ক্রোধের আভাস দেখতে পায়।

“তারপর, আমি ওদেরকে ফলো করি দূর থেকে। আমাকে দেখতে পায়নি না ওরা। একে তো সন্ধ্যা হয়ে গেছে আর রাস্তার চারিদিকে গাছ। রেশমি কসমেটিকে ঢোকে রিতা, তারপর কিছুক্ষণের মধ্যেই বেরিয়ে আসে। বিলটুটা একটা গাছের কাছে দাঁড়িয়েছিল, সেখান থেকে ওরা রিতার বাড়ির দিকে হাঁটতে থাকে। আমি বেশ একটু আগে আগেই চলছিলাম ওদের। বিশ্বাস করবে না, ওই খানকীটা বিলটুর সঙ্গে প্রায় গা ঘেঁষাঘেঁষি করে চলছিল! ওদের আসার আগেই, সুশান্তর বাড়ির গেটের কাছে, গাছের ছায়ায় লুকিয়ে পড়ি। গেটের কাছে এসে মাগীটা কি বলে জানো! কাল রাত নটায় আসতে বলল শালা হারামজাদাকে! একটা চুমুও দিল! শালী আমি ওকে শোয়াতে চাইলাম, এমন আরাম দিতাম যে প্রতি রাতে আমার কাছে ছুটে আসতো আমার বাঁড়ার থাপ খাওয়ার জন্য! সে কিনা পাড়ার ওই শুয়োরটাকে ডাকল! খানকী কোথাকার!”

“হুঁ ”, রঘু চুপ করে থাকে।

“শুধু হুঁ বললে হবে না ভাই, কিছু একটা করতে হবে। এই অপমান আমি কিছুতেই মেনে নেব না।”

“দেখুন রাঘব সাব, আমি অন্ধ নই। ভাল করেই জানি, আমি যখন জেলে ছিলাম, তখন আপনার দুনম্বরী ব্যাবসা কে সামলাতো!”

“আরে বাবা! সে তো আগেকার ব্যাপার! বিলটুটা এসে ধরল, বলল ‘খাওয়ার কিছু নেই, অমুক তমুক...’, সেই দেখে মায়া হয়ে ওকে কাজ করতে দিই, এখন তো তুমিই আমার সব।”

রঘু মাথা নাড়ে “আপনি বিলটুকে বিক্রি করে দিচ্ছেন, কি গ্যারান্টি আছে সেটা আমার সঙ্গেও করবেন না! আপনার দু নম্বরি ব্যাবসার দায়িত্বে আছি, অন্য কিছু করতে পারবো না। তাছাড়া বিলটু এখন আমার দলের লোক, ওকে যদি কিছু করি, তখন তো আমার দলের লোকই আমাকে বিশ্বাস করতে চাইবে না। আর বিলটুরও কিছু নিজস্ব লোক আছে! প্রভু ভক্ত চেলা! আমাকে ছেড়ে দেবে ভেবেছেন? না দাদা! কাজটা ভীষণ রিস্কি!”

রাঘবের মুখে অন্ধকার নেমে আসে। হতাশ হয়ে বসে থাকে ও। ওর মুখের দিকে তাকিয়ে হেসে ওঠে রঘু “আরে! অত ঘাবড়াচ্ছেন কেন? আপনার নমক খেয়েছি হুজুর! করতে পারবো না বলেছি, কিন্তু অসম্ভব বলিনি!”

“তুমি কি বলছো আমি কিছুই বুঝতে পারছি না”, ফ্যালফ্যাল করে ওর দিকে তাকিয়ে থাকে রাঘব।

“এ তো সোজা ব্যাপার! উপযুক্ত পারিশ্রমিক পেলে এই কাজ করতে আমার কোনও বাধা নেই!”

আবার উজ্জ্বল হয়ে ওঠে রাঘবের মুখ “তুমি যা চাইবে আমি দেবো! বল? কত চাও? ক্যাশ দেবো...”, রঘু ওকে থামিয়ে দেয় “অত ছটপট করবেন না, এর যা দাম তা আপনি ক্যাশে দিতে গেলে দেউলিয়া হয়ে যাবেন।”

“তাহলে ?”

“আপনার কালো ধান্দাটা, মানে আপনাদের মূল যে ধান্দা সেটা তো স্মাগ্লিংয়ের তাইতো?”, গলায় ঢোঁক গেলে রাঘব। ‘তুমি কি করে জানলে?’, এটা বলতে গিয়েও বলে না, রঘুর মত শয়তানের সবকিছুই জানা হবে এতে আর আশ্চর্য কি!

“হ্যাঁ”, ঘাড় নাড়ে রাঘব “কিন্তু আমি শুধু পার্টনার মাত্র, টাকা দিয়ে আর থার্টি পার্সেন্ট প্রফিট নিয়ে খালাস, একটিভলি কিছু করিনা!”

“বাকিটা আমার চাই।”, রঘুর কথায় চমকে ওঠে রাঘব “কি বলছো কি তুমি রঘু!”

“কি বলছি আপনি শুনতেই পাচ্ছেন। সুমন্ত স্যারের সঙ্গে আমার রিসেন্টলি ভীষণ ঝামেলা চলছে।”



“কই সুমন্ত তো আমাকে কিছু বলেনি?”

“খেপেছেন! আপনি জানেন না সুমন্ত স্যারকে। যাকে যতটুকু বলা দরকার তা ছাড়া আর কিছু বলেন না।”

“তুমি নিজের মালিকের সঙ্গে বেইমানী করবে! যে তোমায় এতদিন খাবার জুটিয়েছে...” “এই রঘু কোনও দিন কারুর কাছে হাত পাতেনি!”, গর্জে ওঠে ও, কিছুক্ষণের জন্য হলেও রাঘব বুঝতে পারে কেন এই লোকটাকে সকলে ভয় পায়। তবে সেই রুদ্র মূর্তি বেশীক্ষণ থাকে না, ক্ষণিকের মধ্যেই আবার সেই হাসি হাসি ক্লাউন মার্কা মুখ দেখা যায়। “আরে বাবা! আমি তো বলছি না মেরে ফেলব! ওনাকে শুধু গদিচ্যুত করছি, আর আপনাকে আমাকে এ বিষয়ে সাহায্য করতে হবে! আপনার বিলটু কেসেরও সমাধান হবে আর আমারও...”, বলে হাসতে থাকে রঘু।

“শুধু একটা সামান্য ছেলের জন্য এতটা চাইছ?”

“আমি কিছু চাইছি না, চাইছেন আপনি। আপনার সম্মান ফেরত চাইছেন। আপনার সম্মান কি টাকা দিয়ে মাপবেন! আপনার যদি অসুবিধা থাকে তাহলে ঠিক আছে, আমি নয় বিলটুকে বলে দেবো, যে তোকে সটকানোর জন্য আমাকে একজন সুপারি দিয়েছে।”

“না! না!”, আঁতকে ওঠে রাঘব, নিজেকে যে কি বিপদে ডেকে এনেছে তা ভেবেই ওর গলা শুকিয়ে যাচ্ছে। নয় রঘুর সাথে থাকো, নাহলে বিলটুর হাতে মরতে হবে! “আপনি শুধু শুধু বেশি চিন্তা করছেন দাদা!", রঘুর দিকে তাকিয়ে থাকে ও। মুখে ওর কোনও কথা নেই। যে কথা দিয়েই মেয়েরা ওর তলায় নিষ্পেষিত হতে হতে গুদের জল ছেড়ে দেয়, সেই কথাই যেন ফুরিয়ে গেছে ওর। “আপনার কোনও ভয় নেই।”, ওকে আশ্বাস দেয় রঘু “আমি...”, কোনওরকমে বলতে পারে ও “আমি কি পারবো করতে!”

“আলবাত পারবেন! পারবোনা বলে কিছু আছে নাকি?”, রঘুর মুখে শয়তানী হাসি, “ঠিক যা যা বলবো তা করে যাবেন, আমি কথা দিচ্ছি আপনার কোনও ক্ষতি তো হবেই না, বরঞ্চ উপকার হবে। কাজ শেষে বিলটু, আপনার পথের কাঁটা থাকবে না, আর রিতাকেও এঞ্জয় করতে পারবেন মনের সুখে।”

ঢোঁক গেলে রাঘব, রাজি হওয়া ছাড়া তার আর কোনও উপায় নেই। “বেশ! কি করতে হবে বল আমাকে?”

“ঠিক সময় মত জানাবো! আপাতত রিতা আর বিলটুর কথা একটা কাগজে লিখে, ওদের জানলার মধ্যে দিয়ে ফেলে দিতে হবে। ওরা একতলায় শোয়, জানলাটা খোলাই থাকে রাত্রি বেলা। জানেনই তো আমাদের পাড়ায় চোর ভয়েও ঢুকতে পারবে না। আপনার পক্ষে গেট টপকে ভেতরে ঢুকে কাজ সারা কোনও ব্যাপারই নয়!”

“কিন্তু তোমার লোক দিয়েও তো কাজটা করতে পারো?”

“সে তো পারিই, আর সকলেই জেনে যাবে! আর বিলটুর কানেও পৌঁছতে বেশি সময় লাগবে না। সত্যি দাদা! দিনদিন আপনার মাথাটা এতো মোটা হয়ে যাচ্ছে কেন বলুন তো! সবসময় মেয়েদের সঙ্গে শোয়ার ধান্দা না করে, একটু দাবা বা ওই জাতীয় কিছু নেশা করুন!” লজ্জায় লাল হয়ে যায় রাঘবের মুখ, কিছু বলে না ও। ওর দিকে তাকিয়ে রঘু বলে ওঠে “এই কাজটা এতটাই সিক্রেট হবে, যে আমি আর আপনি ছাড়া আর কেউ যেন জানতে না পারে। আমিই নিজে করতাম কিন্তু আজ রাতে একটা একশন আছে, আমায় বেরোতেই হবে! আচ্ছা এখন আপনি উঠুন, আমাকে তাড়াতাড়ি খেয়ে নিতে হবে!”

উঠে পড়ে ও, দরজা দিয়ে বেরনোর সময় রঘু পিছু ডাকে “আর হ্যাঁ, আরেকটা কথা। সুশান্ত বাবুর রাতে বই পড়ার অভ্যাস। মাগীটা শুয়ে পড়ার পরে, আর সুশান্তের ঘুমিয়ে যাওয়ার আগে যেন কাজটা সারবেন। দরকার হলে জানলায় একটু আলতো করে শব্দও করতে পারেন। ঠিক আছে?”, ঘাড় নেড়ে বেরিয়ে যায় রাঘব।

ক্যামেরায় যখন দেখল রাঘব গেট বন্ধ করে বেরিয়ে যাচ্ছে, তখন রঘু একটা ফোন করে “স্যার, মালটা ফেঁসেছে!”

ওপার থেকে একটা চাপা কণ্ঠস্বর “এবার তাহলে একশন!”

“হ্যাঁ”, সেই শয়তানী ক্লাউস মার্কা হাসি রঘু পালের মুখে।



পার্ট ৭


“চলো, ভেতরে বেডরুমে চলো”, রিতা বিলটুকে হাত ধরে টানে।

“সুশান্তদা যদি চলে আসে?”

“না ওর আসতে দেরী আছে, ও এখন ওর নিজের রক্ষিতার কাছে গেছে।”, মিথ্যে জেনেও বলে দিল রিতা, বিলটুর চুমু খেয়ে ওর হিট উঠে গেছে, এখন ওকে ওর ভেতরে চায়, নাহলে পাগল হয়ে যাবে।

“অ্যাঁ! কি বলছো আমি কিছুই বুঝতে পারছি না!”, লাল লিপস্টিকের দাগ ওর সারা মুখে, শুধু ঠোঁটে নয় সারা মুখে রিতার যৌন লালসা প্রকাশ পেয়েছে। এমনকি ওর টি শার্টটাও খুলে সারা গায়ে চুমু খেয়েছে ওর, নিজের ওড়নাটা কখন ছুঁড়ে ফেলে দিয়েছে। “দূর! তোমায় বুঝতে হবে না, তুমি এসো তো আমার সঙ্গে।”, বিরক্ত হয় রিতা। নিজের আর বিলটুর শরীরে কোনও কাপড়ই আর রাখতে চায় না। প্যান্টের উপর থেকে বিলটুর ধোন ধরেছিল ও, শক্ত হয়ে দাঁড়িয়ে আছে ওটা, রিতার বুকের বোঁটা শক্ত হয়ে গেছিল, গুদের নালিতে রস ক্ষরণ শুরু হয়ে গেছে। কতদিন বাদে একটা শক্ত কিছু ওর মধ্যে ঢুকবে!

বিলটুকে খাটে ঠেলে ফেলে দেয় রিতা। ওর উপর উঠে বসে চুমু খেতে খেতে ওর প্যান্টের চেন খুলে ফেলে ও। বিলটুও বসে নেই, এক টানে ওর কামিজ খুলে ফেলেছে। সাদা ধপধপে বুকের উপর লাল ট্রান্সপারেন্ট ব্রা, তার ভিতর থেকে শক্ত হয়ে ওঠা বাদামি কালারের আভাস, বিলটু নিজেকে সামলাতে পারে না, ব্রায়ের উপর দিয়েই ওটা খামচে ধরে।

“উঃ!”, জাঙিয়ার উপর থেকেই বাঁড়াটাকে চেপে ধরে রিতা। “আঃ! আঃ!” এরকম করে খানকী পাড়ার কোনও মেয়েই ওর ধোনকে আরাম দেয়নি। রিতা নিজের ব্রা খুলে ফেলে, সালওয়ারটাও ছুঁড়ে ফেলে, বিলটুর কোলের উপর বসে। বিলটু নিজের প্যান্ট খুলে ফেলে উঠতে যায়, ঠেলে ওকে চিত করে শুইয়ে দেয় রিতা। ওর বিপরীত দিকে মুখ করে নিজের নরম দুটো নিতম্বকে বিলটুর জাঙিয়ার উপর রেখে দুলে দুলে ঘষতে থাকে। ফুলে ওঠা ধোন যেন জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসবে, রিতার দুই থাই বেয়ে জল পড়ছে, নিজেকে সামলাতে পারছে না ও, এতদিনে টইটুম্বুর হয়ে থাকা যৌন রস ওর নালি বেয়ে উপচে পড়ছে, ওর প্যানটি ভিজে সপসপ করছে। এমনকি বিলটুর জাঙ্গিয়াকে ভেদ করে সেই জল ওর ধোন ভিজিয়ে দিয়ে ওর কুঁচকি বেয়ে নেমে যাচ্ছে।

রিতা নিজের পিউবিক হেয়ার শেভ করে নিয়মিত। বিলটু করে না। তাই রিতা যখন ওর দিক ফিরে ওদের শেষ অন্তর্বাস দুটি নিজের হাতে খুলে দেয়, তখন দেখে বিলটুর পিউবিক রসে মাখামাখি হয়ে আছে, আর তার মধ্যিখানে বিলটুর সর্প ফণা তুলে দাঁড়িয়ে আছে, হিসিয়ে উঠছে, দুলে উঠছে, সেই কামনার ফোঁসফোঁস শব্দ যেন রিতা শুনতে পায় নিজের ভেতরে। আরও উত্তেজিত হয়ে ওঠে ও। “বিলটু এত রস বের করেও তোমার শান্তি হলো না, আবার এটা দাঁড়িয়ে গেছে তোমার!”, বিলটুর আর টিস সহ্য হচ্ছে না, বলে ওঠে “আঃ, আর পারছি না, শিগগীর ওটার কিছু ব্যাবস্থা কর!”

“উঃ, বোকাচোদা তোর বাল তো পুরো ভিজিয়ে ফেলেছিস! আবার রস ছাড়তে চাস? জোয়ান ছেলেদের এই দোষ!”, রিতার মুখে খিস্তি শুনে আশ্চর্য হওয়ার চেয়ে বেশি উত্তেজিত হয়ে উঠলো ও। “তবে রে খানকী মাগী! বর থাকতে অন্যকে দিয়ে মারাতে চাস! লজ্জা করে না তোর?”, বিলটু ওকে টেনে শুইয়ে দেয়। “তোর ভীষণ খিদে না খানকী!” রিতাও আরও খেপে উঠেছে, তলা থেকেই বিলটুর ধোন এক হাতে চেপে ধরে বলে “এমন গরম বাঁড়া দেখলে কি আর মাথার ঠিক থাকে রে বানচোদ! বাপরে! ভেতরে তো মনে হচ্ছে লাভা পুরে রেখেছিস!”, নিজের তলপেট বরাবর ঘষতে থাকে ওর পেনিসকে। “আঃ! তুই পুরো খানকী শালী! আমার মাল কি তোর পেটেই ফেলাবি, এরকম করে খেঁচলে, মাল ধরে রাখা শক্ত।”

“দাঁড়া না কুত্তা, দেখছিস না তোর বাঁড়াটাকে নিয়ে যত খেলছি তত শক্ত হয়ে যাচ্ছে ওটা।”, এবার খানিকটা অ্যাডজাস্ট করে নিজের ভেজাইনার মুখের সামনে আনল বিলটুর পুরুষাঙ্গকে। “নে, এবার ঢোকা বোকাচোদা। মাল না ফেলে কিন্তু বার করবি না কুত্তা।”

“কুতিয়া মাগী, তোর বড় গরম নারে! ঢুসে ঢুসে এমন চুদবো তোকে যে সাতদিন বরের বাঁড়া নিতে পারবি না গুদে।”, বিলটু একচাপেই ঢুকিয়ে দেয় নিজের বাঁড়াটা। হড়হড় করে স্লিপারি গর্তে ঢুকে যায় ওর ধোন।

“আঃ, মেরে ফেলল রে! আঃ! তাই কর শালা! এমন ভাবে চোদ যাতে আর কাউকে দিয়ে চোদাতে না হয়। তারপর আবার চোদন নেব তোর কাছ থেকে, দরকার হলে। আমি একটা হাত নেড়ে তোকে ডাকবো, আর তুই ঝাঁপিয়ে পড়ে এক থাপে ঢুকিয়ে দিবি আমার গর্তে। আঃ! কি আরাম!”, ওর কোমর নিজের দুপা দিয়ে আলতো করে জড়িয়ে ধরে।

বিলটু থাপন চালিয়ে যায়, একবার বার করে আবার ঢোকায়, আর দুই হাতে রিতার স্তন পেষণ করতে ঢাকে, ডলতে ডলতে বোঁটা দুটো টেনে ধরে, সুখে কঁকিয়ে ওঠে রিতা, নিজেকে আরোও ঠেলে ধরে বিলটুর শরীরের সাথে, আরোও কাছ থেকে পেতে চায় ওকে, আরোও ভেতরে নিয়ে যেতে চায় ওর বিলটুকে। ওর পা দুটো আরও আষ্টেপৃষ্ঠে বিলটুর কোমরকে পেঁচিয়ে ধরে, বিলটুও এতো দিন অপেক্ষা করেছে রিতার শরীর, রিতাকে পাওয়ার জন্য, ও কিছুতেই ছাড়বে না ওকে, সমস্ত ভালোবাসা উজাড় করে দেবে, অনেক দিন অপেক্ষা করতে হয়েছে ওকে, আর না! বিলটু ওর ফর্সা দুটো স্তনে নিজের মুখ ডুবিয়ে দেয়, পাগলের মতো চুষতে থাকে, কামড়াতে থাকে। কামের জ্বালায় ছটপট করতে থাকে রিতা, বিলটুকে আঁকড়ে ধরে নিজের কোমর দুলিয়ে দুলিয়ে নীচ থেকে থাপ দিতে থাকে, ওর সঙ্গে তাল মিলিয়ে মিলিয়ে নিজের কোমর ওঠায় আর নামায়, এক মুহূর্তের জন্যও ওর লিঙ্গকে নিজের যোনি থেকে আলাদা হতে দেবে না। গরম বীর্যের প্রত্যেকটা ফোঁটা ওর ভেতরে চায়।

এতো উন্মত্ত ওরা যে লক্ষও করেনি ওদের অজান্তে কখন দুজন ঢুকে পড়েছে। “বাঃ!”, ঘরে যেন বাজ পড়ে। দুজনেই চমকে উঠে থেমে যায়, গতি রুদ্ধ হয়ে যেন হাঁকপাঁক করে উঠে পড়ার চেষ্টা করে বিছানা থেকে। ওদের পিছনে দাঁড়িয়ে সুশান্ত আর সুমনা।



রঘু আর সুমন্ত

“ঠিক বলছো তো? রাঘব রাজি হয়ে গেছে!”

“হ্যাঁ স্যার। বিশ্বাস করুন ওকে যা ভয় দেখিয়েছি না?”, হাসছে রঘু।

সুমন্ত সান্যালের চারতলা বাড়ির বৈঠক খানায় বসে আছে রঘু পাল আর ওর সামনে সুমন্ত। রাঘবের সঙ্গে কথা বলে পরের দিন সন্ধ্যে বেলা সুমন্তের কাছে চলে এসেছে। “আমি ওর উপর আর ভরসা করতে পারছি না, ওকে হাটাতেই হবে।”

“আপনি নিশ্চিন্তে থাকুন স্যার, ওকে এমন টোপ দিয়েছি যে বেচারা গিলতে না চাইলেও গিলতে হবে। কিন্তু স্যার আপনি ওকে সরাতে চাইছেন কেন বুঝতে পারলাম না! ও তো বলল আপনার সাতেও নেই পাঁচেও নেই, শুধু টাকা দিয়ে খালাস।”

“প্রথম দিকে তা ছিল কিন্তু এখন বেশ ঝামেলা করছে, আমার উপর সর্দারি ফলাতে চাইছে। কাজের ব্যাপারে জানতে চাইছে, হিসেব পত্র, কত লাভ এসব জানতে চাইছে। বুঝতেই তো পারছো, যত লাভ হয় তা ওকে দিই না। ওর কিছু একটা সন্দেহ হয়েছে।”

UnHidden Content:
“স্যার এই সামান্য ছোট কারণের জন্য আপনি ওকে সরাতে চাইছেন?”, রঘুর মুখ দেখে সুমন্ত চুপ করে থাকে। রঘুর বিশ্বাস হয়নি সেটা দেখলেই বোঝা যায়। “আপনার তো আরও অনেক দু নম্বরি ব্যাবসা আছে। সেখান থেকেও তো এন্তার কামান আপনি। রাঘবকে ওর হক দিয়ে দিলেই পারেন! আর পার্টনার হিসেবে তো খাতা পত্র দেখতে চাইতেই পারে। আর সর্দারি ফলানোটা আলাদা কথা বটে। কিন্তু সেটাও আপনি ম্যানেজ করতে পারেন রক্তারক্তি না ঘটিয়ে।”, সুমন্ত চুপ করে আছে দেখে “স্যার আপনার সাথে সেই কবে থেকে কাজ করে আসছি! আপনি যদি আমায় স্পষ্টাস্পষ্টি না বলেন, তাহলে আমারই কাজ করতে অসুবিধা হবে, কোন ঘুঁটি কেমন সাজাবো, কাকে কোন টাইমে মারবো, কাকে কতক্ষণ অব্ধি বাঁচিয়ে রাখবো, সবেতেই অসুবিধা হবে।”, এখানে বলে রাখা ভাল সুমন্তের সমস্ত দুনম্বরী কাজের পিছনে মূল ব্রেন হলো রঘু পালের। সুমন্তের টাকা আর রঘু পালের শক্তি আর বুদ্ধি, এই তিন বলে আজ সারা এলাকার মানুষ তটস্থ।

সুমন্ত ওর দিকে তাকায়, চোখে ক্রোধের বন্যা “বেইমান! ও হচ্ছে বেইমান, বিশ্বাস ঘাতক।”

রঘু ঘাবড়ে যায় “স্যার, একটু খোলসা করে বলবেন কি?”

“রাঘব শূয়োরের কি দোষ জানো?”, রঘুর দিকে প্রশ্ন, “ওর মেয়েদের দোষ ছাড়া অন্য কোনও...”

“হ্যাঁ! ওইটাই!! ওই শালার কমজোরি।”, রঘুকে থামিয়ে দেয় ও “শালা শূয়োরের বাচ্চাকে খুন না করলে আমার শান্তি নেই। ওই শালা মাদারচোদ আমার... আমার...”, সুমন্ত এতো কাঁপছে যে কিছু বলতে পারছে না। রঘু কিছু বলে না, কিছুটা সে আন্দাজ করতে পেরেছে, এই সময় সুমন্তকে বলতে দেওয়াই ভালো।

কিছুটা সামলায় নিজেকে, তারপর বলে “সেদিন একটা পেমেন্ট ছিল ক্লাইন্টের কাছে। রাঘবকে ডেকে নিয়েছিলাম বাড়িতে। আমি বাড়িতে কোনও পেমেন্ট নিইনা জানোই তো। ক্লাইন্টের কাছ থেকে পেমেন্ট নিয়ে ফিরছিলাম। রাঘবকে রাত নটায় আসতে বলেছিলাম। কিন্তু হারামজাদা যে সন্ধ্যে সাতটা থেকে আমার বাড়িতে বসে ছিল তা আমি জানতাম না! সেদিন তাড়াতাড়ি কাজ মিটে যাওয়াতে সাড়ে সাতটার মধ্যেই ফিরে আসি। ড্রয়িং রুমে ঢুকে একটু রেস্ট নেবো ভাবছি হটাৎ একটা কানে শব্দও এল। গোঙানির শব্দ। যে ঘর থেকে আসছে এগিয়ে গেলাম। দরজাটা অর্ধেক ভেজানো। উঁকি মেরে কি দেখি জানো! বর্ণালিকে ল্যাঙটো করে ওর বুকে চুমু খাচ্ছে আর গুদে হাত চালাচ্ছে আর সেই হারামজাদি খানকী মুখ দিয়ে ‘আঃ আঃ’ শব্দ বার করছে আর বোকাচোদার বাঁড়া ধরে রগড়াচ্ছে!”

“শালাকে ওখানেই খতম করে দিলেন না কেন স্যার? মালটার তো বড্ড বেশি বাড় বেড়েছে। বউদির দিকে নজর দিচ্ছে!”

“খবরদার! ওই খানকীকে বৌদি বলবে না আর। শালী! খানকী মাগীর ইচ্ছা না থাকলে, রাঘব কি ওর সাথে নুনু খেলা খেলতো নাকি? আমার মাথা এতো গরম হয়ে গেছিল, যে মনেই হচ্ছিল যে দিই দুটো গুলি ঠুসে। দুজনকেই ওখানে মেরে ফেলি। কিন্তু তখনই আমার মনের মধ্যে খেলে গেল এটা!” শয়তানী হাসিতে সুমন্তর মুখ উদ্ভাসিত হয়ে উঠলো “শুধু শুধু এখানে ওদেরকে মারলে, পুলিশ আমাকে ধরবে। জেল! কারাদণ্ড! বাকি জীবনটা বোধহয় জেলেই কাটাতে হবে। কিন্তু, আমি যদি ওদেরকে অন্য ভাবে! মানে বুঝতেই পারছো।”, হাঃ হাঃ করে হেসে উঠলো সুমন্ত।

“ভালোই প্ল্যান স্যার।”, রঘুর মুখে ক্লাউনের হাসি “তা বৌদি, এই সরি, ওই মাগীটাকে কি করে...”, “আরে দাঁড়াও দাঁড়াও অত তাড়াতাড়ি কোরো না, একটার বাদে আরেকটা, আগে এটাকে সটকাও তারপর ওটা।”, কিছুক্ষণ চুপ করে থাকার পর বলল “দুঃখের ব্যাপার কি জানো! আমি খানকীদের সঙ্গে শুই, বৌয়ের কোনও ইন্টারেস্ট নেই বলে। চিরকাল জেনে এসেছি, ওর ওইসব করতে ভাল লাগে না। গয়না পেলেই ওর শান্তি। আর এখন! মাগীকে এমন শাস্তি দেবো যে ও মরার সময়েও চোখে মুখে ভয় থাকবে।”

“আপনি কোনও চিন্তা করবেন না স্যার, সব কাজ ঠিকঠাক হয়ে যাবে, শুধু স্যার আমার ব্যাপারটা...”, বলে হাত কচলাতে থাকে রঘু। “তোমার কথা আমি ভুলিনি। বিশ পারসেন্ট শেয়ার তোমার নিশ্চিত। কথা দিয়েছি তো! এই সুমন্ত সান্যালের কথার কোনও নড়চড় হয় না”, বুক বাজিয়ে বলে সুমন্ত।

“থ্যাংক ইউ স্যার, থ্যাংক ইউ। আমি তাহলে আসি, দেখি ওদিকে কি হয়।”

“হ্যাঁ, যাও, দ্যাখো কি মস্তি চলছে ওদিকে।”, মুচকি হাসে সুমন্ত।

রঘু ওখান থেকে সোজা চলে আসে সুশান্তের বাড়ির সামনে। ঘড়িতে সাড়ে আটটা। বাড়ির অপোসিটে গাছে হেলান দিয়ে দাঁড়িয়ে যায় ও। ঠিক নটার সময় বিলটু আসে, রিতা দরজা খুলে ওকে ঢুকিয়ে নেয়। তারপর বেশ কিছুক্ষণ অপেক্ষা। সাড়ে নটার সময় সুশান্ত আর ওর সাথে একজনকে দেখতে পায় ও। রঘুকে কেউ দেখতে পাচ্ছে না, এইখানে পুরো গাছের সারি, একবার ছায়ার নিচে লুকিয়ে পড়লে কারুর বোঝার ক্ষমতা নেই! ওরা চুপচাপ দরজা খুলে ঢুকে যায়। সুশান্তের কাছে নিশ্চয় ডুপ্লিকেট চাবি ছিল। রঘু মনে মনে হাসে। তাহলে রাঘব কাজটা ঠিকমত করতে পেরেছে।

কিছুক্ষণের মধ্যেই বাড়ি থেকে ঝগড়া চেঁচামেচির শব্দ। তার মধ্যেই দেখে বিলটু হনহন করে বাড়ি থেকে বেরিয়ে আসছে। জামার বোতাম গুলো ঠিকঠাক আটকানো নেই। চুল গুলো উসকোখুসকো অবস্থায়। সোজা বেরিয়ে ওর আস্তানার দিকে হাঁটা দেয় বিলটু। তার কিছুক্ষণের মধ্যেই আবার সুশান্ত ওই মেয়েটাকে নিয়ে বেরিয়ে আসে। মেয়েটাই যেন ওকে টেনে বের করে আনছে। ওরাও গেট থেকে বেরিয়ে মেন রাস্তার দিকে হাঁটতে শুরু করে। খানিকক্ষণ ওয়েট করে ও বাড়ির গেটের দিকে এগোয়। মুখে সেই ক্লাউন মার্কা হাসি।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
নবম পার্ট

“তুমি! তুমিইই... কখন... এলে?”, রিতা যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। রাগে সুশান্তর মুখ দিয়ে কথা বেরোচ্ছে না। সুমনা বলে “যখন তুমি তোমার নাগরের সঙ্গে ব্যাস্ত ছিলে তখন!”

বিলটু উঠে পড়েছে বিছানা থেকে, “সুশান্তদা! আমি! মানে আমাদের কোনও দোষ নেই...”

“চোপপপপপ!!!”, গর্জে ওঠে এবার সুশান্ত, “এক্ষুনি বেরিয়ে যা! এক্ষুনি বেরো হারামজাদা!! নাহলে আমি তোকে খুন করে ফেলবো!!!” বিলটু বোঝে অবস্থা সুবিধের নয়, ও নিজের প্যান্ট নিয়ে বেরিয়ে যায় রিতাকে একা ফেলে।

“লজ্জা করে না তোমার, একবারে বেশ্যার মতো অন্যের সঙ্গে ফুর্তি করছো?”, সুশান্তের ক্রোধ উত্তরাত্তর বেড়ে চলেছে।

কামের জ্বালায় আর অপমানে রিতা তখন ছটপট করছে, ওর মুখ থেকে বেরিয়ে যায় “তোমার লজ্জা করা উচিত, আমাকে বেশ্যা বলছো! পারো বউকে সুখী করতে পারো? তোমার নরম আর ছোট্ট জিনিষটা দিয়ে কোনও আরাম হয়? তুমি.... আঃ”, ঠাস করে চড় মেরেছে সুমনা ওর গালে। “একটা শব্দও ওর সম্বন্ধে তোমার মুখ থেকে শুনতে চাই না।”

“তুই! তুই আমাকে মারলি!! তুইইই দাঁড়া...” রিতার উদ্যত হাত ধরে নিয়ে আবার ওকে সপাটে চড় মারে সুমনা। এতো জোরে মারে যে রিতা ছিটকে বিছানায় পড়ে যায়। “বেশি বাড় বেড়েছিস, যা নয় তাই বলবি, নিজের স্বামীকে অপমান করবি, পরপুরুষের সাথে নোংরামি করবি?”, রিতা ভয়ে আর কিছু বলে না, ভালোই বুঝে গেছে ওর থেকে কয়েকগুণ বেশি শক্তি ধরে সুমনা।

সুমনা সুশান্তর দিকে চায়, দেখে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে চুপচাপ। আগের সেই রাগ একফোঁটাও নেই। বুকটা মুচড়ে ওঠে ওর। “সুশান্ত এখান থেকে চলো।”, সুমনা ওর হাত ধরে, “কিন্তু!” “কোনও কিন্তু নয়। তুই আমার সাথে চল, আজকে আমার বাড়িতে থাকবি। আর রিতা!”, রিতার দিকে তাকায় ও, সেই যে মুখ গুঁজে চুপ করে গেছে আর সাড়াশব্দ করেনি, শুধু মাঝেমাঝে কান্নার শব্দ আসছে। “ডিভোর্সের জন্য রেডি থেকো।”, বলে সুশান্তকে নিয়ে বেরিয়ে আসে।

গেট দিয়ে বেরিয়ে মেন রাস্তার দিকে হাঁটতে থাকে ওরা। সুশান্তের হাত ধরে আছে সুমনা। সুশান্ত কিছু বলছে না। চুপ করে আছে, “মেয়েটার সাহস হয় কি করে তোকে এমন ভাবে অপমান করার?”, সুমনার রাগ তখনও মেটেনি। সুশান্ত কোনও উত্তর দেয় না, মাথা নিচু করে হাঁটতে থাকে। সুমনার সেটা সহ্য হয় না। “কিরে! বলছিস না কেন? ওই ওই জঘন্য মেয়েটার এত বাড় কি করে বেড়েছে?”, ওর হাতটা আরও জোরে চেপে ধরে ও। সুশান্ত তখনও কিছু বলে না। ও তখনও মাথা নিচু করে আছে। ওর মুখটা জোর করে উপরে তুলে ধরে সুমনা, “তোর এই...”, চুপ করে যায় ও। সুশান্তের দু চোখ বেয়ে জল পড়ছে, “কি হয়েছে তোর!”, সুমনা নিজের বেস্ট ফ্রেন্ডকে খুব কমই কাঁদতে দেখেছে, বরঞ্চ ওকেই সান্ত্বনা দেয় সুশান্ত, ওর পাশে দাঁড়িয়েছে সবসময়, সেবার তো...! সুমনা আর ভাবতে পারে না, ওখানেই সুশান্তকে জড়িয়ে ধরে। “একেবারে কষ্ট পাবি না। আমি আছি তো তোর সাথে, সবসময় থাকবো আমি তোর সাথে।” মেন রাস্তার কাছে চলে এসেছিল ওরা, একটা রানিং ট্যাক্সি দাঁড় করিয়ে উঠে পড়ে ব্যাক সীটে।

ড্রাইভারকে নিজের বাড়ির দিকে নির্দেশ দিয়ে, সুশান্তের হাতটা নিজের কোলে তুলে নেয় ও, সুশান্ত তাও চুপ করে বাইরের দিকে তাকিয়ে থাকে। সুমনাও ওকে আর জোর করে না। সুমনার দোতলা বাড়িটা মেন রোডের ধারেই, আগে এই বাড়ি জমজমাট থাকতো, এখন আর কেউ থাকে না। শুধু সুমনা একা। কোলাপ্সিবেল গেটের চাবি খুলে দরজা খোলে ও, সুশান্তকে ভেতরে নিয়ে যায়। ওর জন্মদিনের জন্য যে আয়োজন হয়েছিল তা ক্যান্সেল করে দিয়েছে ও। পার্সোনাল কাজের অজুহাত দেখিয়ে ও সবাইকে বারণ করে দিয়েছে।

সুশান্ত সোফায় গিয়ে বসে পড়ে। “চলে তো এলি, খাবার আছে কিছু? রাস্তায় কিছু কিনে নেওয়া উচিত ছিল।”

এতক্ষণ বাদে সুশান্তকে কথা বলতে দেখে খানিকটা স্বস্তি বোধ করে ও। “তুই কি ভেবেছিস আমি কলেজ থেকে ফিরে রান্না করি। আমার সব কিছুই আগে থেকে প্রিপেয়ারড থাকে। আর আজকে তো কথাই নেই, অনেক কিছু আইটেম আছে। কি খাবি বল?”

“যা খুশি একটা দে, ভীষণ খিদে পেয়েছে।”

“এক্ষুনি আনছি হুজুর।”, সুমনা কিচেন থেকে দুটো ডিশ নিয়ে আসে আর ফ্রিজ থেকে বিরিয়ানি আর কষা মাংস বার করে মাইক্রোওয়েভে গরম করে নেয়। “এই নিন স্যার। গরম গরম খাবার সারভড। তাড়াতাড়ি হাত চালান স্যার।”

সুমনাকে টেনে নিজের পাশে বসিয়ে দেয় সুশান্ত। “চল একসঙ্গে খাবো। দুটো প্লেট লাগবে না, একটা নে। সুমনার অনেক কিছু মনে পড়ে যাচ্ছে। অতীতের কথা! নিজের কলেজ লাইফের কথা। সুশান্ত আর সুমনা! দুজনে একসঙ্গে বসে আছে ওদের কলেজ ক্যানটিনে! সুমনার প্লেট থেকে বার বার খাবার তুলে নিতো ও। শেষে ওরা একটা প্লেটই অর্ডার দিতো। সেখান থেকে দুজনে খেতো। সুমনা যেদিন টিফিন নিয়ে আসতো, ওর মা খুব ভাল কড়াইশুঁটির কচুরি করতে পারতো, সেদিন তো সুশান্তই পুরোটা খেয়ে নিতো, শেষে বোধহয় খেয়াল হতো, তখন মাত্র একটা কি দুটো বাকি আছে। “এই যা! তুই খাবি না!” সুমনা পাশে বসে মিটিমিটি হাসছে। “খাবো, আগে তোর পেট পুজো শেষ হোক।” এরকম কতদিন গেছে, কি ভালো ছিল দিনগুলো!

ওর পাশে প্লেটে খাবার নিয়ে বসলো সুমনা। “গরম আছে, সাবধানে খাবি।”

“হু, হু, ঠিক আছে”, সুশান্ত প্রথমেই একটা মুরগির ঠ্যাং মুখে পুরলো। “আঃ! দারুণ টেস্ট! কোথা থেকে নিলি রে!”...

যখন খেয়ে উঠলো ওরা, তখন ওদের পেট প্রায় আইঢাই করছে। মুখ হাত ধুয়ে সুশান্ত বলল “ঘুম পাচ্ছে খুব। আমি এক কাজ করছি সোফায় শুয়ে পড়ছি।”

“এতো ঘর থাকতে সোফায় শুবি কেন!”

“না, এমনি।”

“এমনি মানে! আগে জামা প্যান্ট ছেড়ে নে। রাজীবের একটা গাউন গায়ে দিয়ে, একবারে লক্ষ্মী ছেলের মতো, আমার পাশের ঘরটায় গিয়ে শো।”

“কিন্তু...”

“কোনও কিন্তু নয়।”

সুশান্ত বাধ্য ছেলের মত ড্রেস চেঞ্জ করে শুয়ে পড়ল। সুমনার সামনে কিছুক্ষণের জন্য ভেঙে পড়েছিল, অনেকটা সামলে নিয়েছে। ওকে এরকম দেখলে সুমনাই দুর্বল হয়ে পড়বে। কিন্তু এখন এই ঘরে ও একা। মনের সুখে বা মনের দুঃখে ও কাঁদতে পারে। কেউ দেখছে না! সুমনা নিশ্চয় ঘরের কিছু কাজ করে শুয়ে পড়বে। ও কি করবে এখন! এই ভাবতেই আবার চোখে জল চলে আসে ওর! সেই এক্সিডেন্টের পরে, ও এরকম হয়ে গেছে! ডাক্তার দেখিয়েছিল, কিন্তু ডাক্তার সাফ জানিয়ে দিয়েছে “এ আপনার মনের অসুখ। মনকে কন্ট্রোল না করতে পারলে কিচ্ছু হবে না!” রিতার কথা ভাবতেই ওর বুকের মধ্যে কষ্ট আর ঘেন্না দুই উথলে উঠলো। ও জানেই না কখন ওর দুচোখ দিয়ে জল গড়িয়ে বালিশ ভিজিয়ে দিচ্ছে। খেয়াল হলো, একটা নরম হাতের কোমল স্পর্শে।

সুমনা! ওর চোখের জল মুখিয়ে দিচ্ছে “তুই! তুই কখন এলি?”

“তুই খেয়াল করিসনি, এই এলাম।”, সুমনা আধ শোয়া হয়ে আছে ওর পাশে, ওর দিকে তাকিয়ে। সুমনার দিকে তাকিয়ে ঢোঁক গেলে ও, শুধু একটা ব্ল্যাক ট্রান্সপারেন্ট কালারের ম্যাক্সি পরে এসেছে, ভেতরের সব দেখা যাচ্ছে আবছা ভাবে।

“সুমনা তুই!”, ওর মুখে আঙুল দিয়ে থামিয়ে দেয় সুমনা। “আমি দেখতে চাই আমার সুশান্ত সেই আগের মত আছে কিনা।”

“সুমনা আমি বিবাহিত!”

“তো?”, সুমনা রেগে যায় “সেই বিয়ে করা বৌয়ের নমুনা তো দেখলি।”

“তবুও আমাদের এখনও...”

“ডিভোর্স হয়ে যাবে। খুব তাড়াতাড়ি। আমার একটা চেনা ভাল ল-ইয়ার আছে। সেইই সব ব্যাবস্থা করে দেবে।”, সুমনা আরোও কাছে সরে আসে ওর “কতদিন, সুশান্ত, মনে আছে কতদিন, তুই আর আমি এরকম করে...”, ওর মুখ দিয়ে গরম নিঃশ্বাস পড়তে থাকে।

“সেটা তোর দোষ।”, সুশান্ত হটাৎ রেগে ওঠে “তুই কেন রাজীবকে বিয়ে করতে গেলি?”

“আমার কিছু করার ছিলো না রে!”, ওকে দুহাতে জড়িয়ে ধরে সুমনা, চোখে মুখে হৃদয়ে ওর আবেগের ফল্গু ধারা। “বাবা মায়ের ডিসিশনের বিরুদ্ধে যাওয়ার ক্ষমতা আমার ছিল না। আর তুইও তো সেরকম ইনকাম করতিস না।”, সুশান্ত চুপ করে থাকে, “যা হয়ে গেছে তা ভুলে যা না রে! আমিও তো তোর রিতাকে বিয়ে করা ভুলে যেতে চাইছি। আমরা নতুন ভাবে লাইফ শুরু করতে পারি না সুশান্ত?”

“পারি সুমনা, কিন্তু!”

“কিসের কিন্তু?”, সুমনা আঁকড়ে ধরে ওকে।

“দেখলি তো আমার বউ কিরকম ভাবে অপমান করলো আমাকে? আমি কি তোকে সুখ...”, ওর মুখে নিজের হাত রাখলো সুমনা “প্রথমত ও তোর বউ নয়। ও একটা প্রস্টিটিউট। আর দ্বিতীয়ত আমি জানি, তোর কি অসুবিধা।” ওর কপালে একটা আলতো করে চুমু খায় সুমনা। “ও তোকে ভালবাসতে চায় না, ভোগ করতে চায়। আমি! আমি তোকে ভালবাসতে চাই সুশান্ত।”

“আমি! আমি কি পারবো তোকে সুখ দিতে?”, সুশান্তের গলা আবেগে বুজে আসে।

“আলবাত পারবি! একশবার পারবি! তুই শুধু দেখে যা!”, সুমনা ওর ঠোঁটে নিজের ঠোঁট বসিয়ে দেয়, ওর চুলে আস্তে আস্তে বিলি কেটে দিতে থাকে।




সুমনার ভালোবাসা


“তুই আছিস বলেই বেঁচে আছি সুমনা।”

“একেবারে আজেবাজে কথা বলবি না।”

ঘরে বেড সাইড ল্যাম্প জ্বলছে, সেই আলোয় দুজনে দুজনের দিকে তাকিয়ে আছে। সুশান্ত চিত হয়ে শুয়ে আর সুমনা ওর জঙ্ঘার উপর দুদিকে পা ছড়িয়ে। ওর নরম হাত দুটো সুশান্তের মুখ, ঠোঁট, চোখ সকলকে আলাদা ভাবে আদরের ছোঁয়া দিয়ে যাচ্ছে। সুশান্ত আস্তে আস্তে ওর একটা আঙুল সুমনার ঠোঁটের কাছে নিয়ে যায়, ওর ঠোঁটের উপর বুলোতে থাকে, সুমনা ওতে চুমু খায়। ওকে কাছে টেনে নিতে চায় সুশান্ত। সুমনা বাধা দেয়। ওকে থামিয়ে, ধীরে ধীরে নিজের ম্যাক্সিটা খুলে ফেলে ও। সুশান্ত তাকিয়ে তাকিয়ে দেখে ওর উন্নত স্তনের বাহারকে। কতদিন এই স্তনের ছোঁয়া পায়নি ও! অনেকদিন! সেই কলেজে সুমনাকে জড়িয়ে ধরেছিল সুশান্ত। ভ্যালেন্টাইনস ডের দিনে দুজনে স্বেচ্ছায় নগ্ন হয়ে মিলিত হয়েছিল। নিজেদের যৌবনকে তারিয়ে তারিয়ে উপভোগ করেছিল ওরা।

সুমনা ওর কাছে চলে আসে, মুখটা নামিয়ে ওর ঠোঁটে আলতো করে কিস করে “আমাদের প্রথম মিলনের কথা মনে পড়ে সুশান্ত?”

“তুই একটা লাল রঙের চুড়িদার পরেছিলি, সেদিন খুব খুশি ছিলিস তুই।”, ওর নগ্ন পিঠে হাত বুলিয়ে দেয় সুশান্ত।

“আমি সব সময়ই তোকে নিয়ে খুশি সুশান্ত।”, সুমনা মৃদু হাসে।

“রাজীবকে বিয়ে করেও তো তুই খুশি ছিলিস?”, সুমনার মুখটা গম্ভীর হয়ে যায়, “সুশান্ত রাজীবের কোনও দোষ ছিল না, খুব ভাল ছেলে ছিল ও। ওকে আমি ঠকাতে পারতাম না। ও আমার জন্য অনেক করেছে। কেন তুই রি...”

“চুপ কর সুমনা, চুপ কর, আই অ্যাম সরি, আমার এরকম ভাবে বলা উচিত হয়নি।”

“সুশান্ত আমরা দুজনে জীবনে অনেক কিছু হারিয়েছি, প্লিস আমি আর হারাতে চাইনা না কিছু। এখন তুইই আমার সব।”, সুমনা নিজের ঠোঁট এগিয়ে দেয়, সুশান্ত ওর লাল দুটো পাপড়িকে নিজের মুখে গ্রহণ করে, আলতো করে তাদের উপর জিব বুলিয়ে দেয়। সুমনা ধীরে ধীরে ওর গাউন খুলে নিল। ওর বুক বরাবর চুমু খেতে খেতে নিচে নেমে গেল। “নাঃ, সুমনা! ওখানে না।”

“কেন নয়!” সুমনা ওর দিকে তাকায়। “না প্লিস, ওখানে করিস না!” সুমনা ওর ঠোঁটে আঙুল দেয় “আমার ইচ্ছা হয়েছে, আমি করবো, তুই বলার কে? আজ সমস্ত ভালোবাসা তোকে দিয়ে দেবো, যেমন দিয়েছিলাম সেদিন। এতো তাড়াতাড়ি ভুলে গেলি? সেদিন তোকে কত আদর করেছিলাম, কত চুমু খেয়েছিলাম, তুইও আমাকে কত আদর করেছিলিস! আমি পাগল হয়ে গেছিলাম সেদিন। তাই!”, ওর দিকে গভীর ভাবে তাকিয়ে “আমার আজকে তার প্রতিদানের পালা।”, সুশান্ত দেখে তার নরম অর্ধ উত্তেজিত লিঙ্গ তার প্রেমিকার স্পর্শে জেগে উঠছে!, সুমনা ওকে গ্রহণ করছে নিজের মুখে। “আঃ!”, ওর মুখ দিয়ে এক শব্দ বার হয়। অনেকদিন এরকম সুখ পায়নি ও! অনেকদিন ও কিছুই ফিল করেনি। রিতাকে ওর বিষ মনে হয়। কিন্তু আজ! আজ যেন আলাদা! তার পৌরুষ আবার স্বমহিমায় ফিরে আসছে, অনুভব করতে পারে ও। কিন্তু দেখতে পায় না, ওর পুরুষাঙ্গ সম্পূর্ণ এখন সুমনার মুখের গহ্বরে। সুমনা আলতো করে জিব দিয়ে চেটে দিচ্ছে লিঙ্গ মুণ্ডকে। ওর মুখ সুশান্তের দাঁড়িয়ে থাকা পেনিসের উপর আলতো করে নামছে আর উঠছে। সুশান্ত ওর চুলে বিলি কেটে দিচ্ছে।

ধীরে ধীরে সুমনার স্পীড বাড়তে থাকে, তার সঙ্গে পুরুষাঙ্গের উপর ওর লিপসের প্রেশার, একসময় সুশান্ত বলে উঠলো “সুমনা আর পারছি না, এবার তুই আমায় ভেতরে নে।”, সুমনা তাকায়, মুখে দুষ্টু মিষ্টি হাসি। দুজনেই ওরা এখন সম্পূর্ণ উলঙ্গ। নিজের বাঁ হাত দিয়ে পেনিসটাকে চেপে ধরে “এবার! এতো দেখছি বেশ শক্ত হয়ে গেছে আর ভীষণ মোটাও লাগছে। এতো বড় আর শক্ত হয়ে গেল কি করে!”, বলে ওর উপর হাত বুলিয়ে দিল। “আঃ!”, সুশান্ত কঁকিয়ে ওঠে “সুমনা দোহাই তোর! আর টিস করিস না আমায়। প্লিস! তুই আমার কোলে বসে আমারটা ঢুকিয়ে নে। আঃ!”

“আগে প্রমিস কর যে কোনোদিন নিজেকে খারাপ, দুর্বল ভাববি না?”, নিজের তপ্ত যোনিকে লিঙ্গের সামনে এনে লোভ দেখায় ও।

“হ্যাঁ, হ্যাঁ প্রমিস। আই প্র... আঃ! আঃ!”, লিঙ্গের উপর চাপ দিয়েছে সুমনার যোনি, সুশান্ত দেখতে পায়, সেই অতল গভীরে হারিয়ে যাচ্ছে তার উত্থিত যৌন দণ্ড। “আঃ কি সুখ!”, ওর মুখ দিয়ে শীৎকার বেরোয় “সুমনা! আঃ! তুই একি করছিস আমার সাথে! আঃ!” পুরুষাঙ্গের শেষ ভাগটুকুও ঢুকে গেছে ওর মধ্যে, সুখে সুমনার সারা শরীর কেঁপে ওঠে। কতদিন এই সুখ থেকে বঞ্চিত ছিল ও! আজ সে তার প্রেমিককে আবার নতুন করে পেয়েছে। সুশান্তের বুকের সাথে নিজের স্তন যুগল পিষে দিয়ে ওর ঠোঁটে এক গভীর চুমু খায়। “যেটা তোর সেটা তোকে ফিরিয়ে দিচ্ছি। আর যা আমার!” বলে সুশান্তের দু কাঁধ ধরে উঠে বসে ও “তা আমি নিয়ে নিচ্ছি!”, ও দুলতে থাকে, ওর নিতম্ব সুশান্তের জঙ্ঘার সাথে ঘষ্টানি খায়, ঘরময় এক কামুক মাদকতার শব্দ। তবে এক একটা দোলনে ও সুশান্তকে আরোও ভেতরে, আরোও গভীরে নিয়ে যাচ্ছে, সেখানে ওকে ও নিজের করে রেখে দিতে চায়। কেউ থাকবে না শুধু ও আর সুশান্ত।

ওর স্তন দুটোকে নিজের দুহাতে নিয়ে পিষতে থাকে সুশান্ত। সে আজ এতটাই উত্তেজিত যে নিজেকে বাইশ বছরের যুবক মনে হচ্ছে। এতটা হিট সে আগে কোনোদিন অনুভব করেনি, রিতার সঙ্গে তো নয়ই! হয়তো সুমনার সাথে ছিল, কিন্তু আজ যেন অন্য দিন! এ যেন হারিয়ে পাওয়ার আনন্দ! আনন্দের আতিশয্যে সুমনাকে জড়িয়ে ধরে ও, নিজের কোমর হেলিয়ে ওর ক্লিটোরিসের সাথে নিজের যৌন দেশ ঘষতে থাকে।

ওর পৌরুষের চাপে আর তীব্র ঘর্ষণে সুমনা নিজেকে হারিয়ে ফেলে। সে বোঝে তার কাজে সে সফল। তার প্রেমিকের ভালোবাসাকে সে জাগিয়ে তুলতে সক্ষম। এবার তার পৌরুষের মধ্যে নিজেকে হারিয়ে ফেলেই চরম প্রাপ্তি। ওকে জড়িয়ে ধরে সুমনা। আঁকড়ে ধরে থেকে, নিজের শরীরের সমস্ত অঙ্গকে ওর প্রিয়তমের শরীরের সঙ্গে লেপটে রাখে। ওকে শুইয়ে দিয়ে সুশান্ত দ্বিগুণ বেগে নিজের ভালবাসা জানিয়ে যায়। সুমনা দুই পা দিয়ে ওর কোমরকে জাপটে ধরে আছে, দুজনের যে সঙ্গম মুহূর্ত ঘনিয়ে আসছে তা ও অনুভব করতে পারে। সুশান্তকে পাগল করে দেওয়ার জন্য ওর পিঠে নখের আঁচড় দিতে থাকে, ওর ঘাড়ে আলতো করে কামড় দিতে থাকে। সুশান্ত আরোও খেপে যায়। ওর রমণ ক্রিয়ার বেগ আরোও দ্রুততর হয়। দুজনের সম্মিলিত শীৎকারে সারা ঘর গমগম করতে থাকে।

অবশেষে একে অপরের মধ্যে বাহুবদ্ধ হয়ে অরগাস্মের শীর্ষে পৌঁছে যায় ওরা। ক্লাইম্যাক্সের মুহূর্তে চুম্বন রুদ্ধ অবস্থায় ওদের শরীর কাঁপতে থাকে তীব্র যৌন আনন্দে। সুশান্তের এতদিনের সঞ্চিত বীর্য তার ভালোবাসার গভীরে প্রবেশ করে, আর সুমনা তা সাদরে গ্রহণ করে। জড়িয়ে ধরে থাকে নিজের প্রেমিককে যতক্ষণ না সে তার শেষ বিন্দু পর্যন্ত তার মধ্যে রেখে যায়।

মিলনের শেষে দুই ক্লান্ত দেহ একে অপরের উপর শুয়ে থাকে। সুমনার নরম বুকে আজ সুশান্ত স্বর্গ খুঁজে পেল, ফিরে পেল তার হারিয়ে যাওয়া প্রেমকে। ওকে নিজের কোলের উপর টেনে নেয় সুশান্ত। তখনও ওরা যুক্ত, সুমনার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে, সুশান্তের চোখেও জল। দুজনে দুজনের দিকে তাকায় “সুমনা!” “সুশান্তও!”
“আর কোনোদিনও তোকে ছেড়ে যাবো না!”, আলিঙ্গনাবস্থায় ধীরে ধীরে ঘুমের কোলে ঢলে পড়ে ওরা।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#5
লালসা


বেল বাজছে। রিতার উঠতে ইচ্ছা করছে না। আজ যা হলো, তারপর ওর কারুর মুখ দেখতে ইচ্ছা করছে না! কাউকে ও মুখ দেখাতে পারবে কিনা সন্দেহ। এত অপমানিত ও জীবনে হয়নি। কতবার বয় ফ্রেন্ডের থেকে লুকিয়ে অন্যের সাথে মস্তি করেছে, কারুর মনে কোনও সন্দেহই হয়নি, ওর তিন তিনটে বয় ফ্রেন্ডের সাথে ও সেপারেটলি মিশেছে, তাদের সঙ্গে লটপট করেছে, কাউকে বুঝতেই দেয়নি যে ওর চরিত্র এরকম। কিন্তু আজ যা হলো, তা ওর পারসোনালিটিতে যে কালি লেপবে, তা বলার অপেক্ষা রাখে না। সকলের সামনে অপমানিত হতে হলো ওকে। রাগে গা টা জ্বলে যাচ্ছে, কিন্তু নিজেকে খুব অসহায় লাগছে। কিছুই করার নেই ওর। কি করবে! কি করতে পারে ও!

এইসময় বেলটা বেজেছে। অনিচ্ছা সত্ত্বেও গিয়ে দরজা খোলে রিতা। খুলেই স্থাণুর মতো দাঁড়িয়ে যায় ওখানেই। সামনে যে দাঁড়িয়ে আছে তাকে যে চেনে না তা নয়, এই এলাকার সকলেই ওকে চেনে। বাধ্য হয়েই সকলকে চিনতে হয়েছে। এলাকার সব থেকে বড় মস্তান, রঘু পাল! ওর গলা শুকিয়ে আসে! এ কি জন্য এখানে এসেছে! যদি ওকে কিছু করে, তাহলে তো ও কিছুই করতে পারবে না। এই বড় বাড়িতে এখন ও সম্পূর্ণ একা। আর সুশান্তকে ফোন করলেও তুলবে না।

বেশ ভয়ে ভয়ে বলে “আপনি! মানে এখন তো সুশান্ত বাড়িতে নেই!”

রঘু পাল দেখছে রিতাকে। এতো কাছ থেকে কোনোদিন দেখেনি। নিজের কাজের স্বার্থে ওর চররা সকলের উপর নজর রাখে বটে তবে সে তো অন্যদেরদেরকে দিয়ে, এই লাস্যময়ী নারীর এত কাছে কোনোদিন আসেনি ও। “সুশান্তদার সঙ্গে তো দেখা করতে আসিনি। আপনার সঙ্গেই একটু কথা বলতে এলাম।”, ওর মুখে মিষ্টি ক্লাউন মার্কা হাসি দেখে রিতা প্রমাদ গোনে। এই রকম একটা ডেঞ্জারাস লোকের কাছ থেকে দূরে থাকাই ভাল। ওর সঙ্গে কি দরকার থাকতে পারে রঘু পালের মত জঘন্য একটা লোকের। তবুও ভদ্রতার খাতিরে বলতে হলো “ভেতরে আসুন”, যদিও ভদ্রতার থেকে ভয়টাই বেশি ছিল।

রিতা কোনক্রমে একটা ম্যাক্সি চাপিয়ে আছে, বিলটুর সঙ্গে সেক্স করার সময় তো পুরো উলঙ্গ হয়ে ছিল, এখন এত তাড়াতাড়ি চুড়িদার পরতে পারেনি। নগ্ন শরীরের উপর শুধু ম্যাক্সিটা চাপিয়ে নিয়েছে। ওরা দুজনে সোফায় মুখোমুখি হয়ে বসলো। রিতার অস্বস্তি হচ্ছিল, যেভাবে রঘু ওর দিকে তাকিয়ে আছে। এখন ওর আর রঘুর মধ্যে কেবল মাত্র এই পাতলা ফিনফিনে ম্যাক্সিটা! অস্বস্তির সঙ্গে সঙ্গেও এক অদ্ভুত ফিলিং হচ্ছিল ওর। অসফল যৌনতা ওকে কুরে কুরে খাচ্ছে। সুশান্তের সঙ্গে অশান্তি, বিলটুর সঙ্গে সেক্স করতে গিয়ে বাধা, ওর মধ্যে দেহের আগুন ধিকধিক করে জ্বলছে, আর রঘুর ওই চোখ, যেন ওকে গিলে খাচ্ছে।

“হ্যাঁ, বলুন কি বলবেন?”

“আমি সবই দেখেছি ম্যাডাম। বিলটু আমার চ্যালা। কে কোথায় কি করছে আমায় জানতে হয়। বিলটু তো দেখলাম দৌড়ে পালিয়ে গেল। সুশান্তদাও বেরিয়ে গেল একটা মেয়েকে নিয়ে। বিলটুর মতো মস্তান ওকে দেখে পালিয়ে গেল। আমার নিজেরই ঘেন্না হচ্ছে ওর উপর। আপনাকে এই অবস্থায় ছেড়ে কি কেউ যায়! নপুংসক একটা!”

রিতা বুঝতে পারে না রঘু কি বলতে চায়। ওর প্রতি রঘুর হটাৎ এই সহানুভূতি কেন! চুপ করে থাকে ও। “ম্যাডাম আমি খুব চিৎকার চেঁচামেচিও শুনতে পাচ্ছিলাম, ডিভোর্স না কি যেন সব কথা হচ্ছিল।”

“আপনি কি বলতে চাইছেন স্পষ্ট করে বলুন?”, রিতার আর সহ্য হয় না।

“আমি এটাই বলতে চাইছি ম্যাডাম যে...”, রঘু হটাৎ উঠে এসে রিতার সামনে দাঁড়ায়, নিজের প্যান্টের চেন খুলে দিয়ে ওর মোটা কালো ধোনটা বার করে “আপনি চাইলে এটা থেকেও সুখ পেতে পারেন, আমি সবই জানি কি হয়েছে, কি হচ্ছে। আপনার সঙ্গের সুশান্তদার, হে হে! বুঝতেই পারছেন ম্যাডাম কাজের স্বার্থে আমাদের সব কিছুরই খোঁজ খবর রাখতে হয়, এমনকি লোকের হাঁড়ির খবরও। আর আপনাকে এরকম কষ্ট পেতে দেখে আমার ভালো লাগছিল না। আপনার মত সুন্দরী নারীর পিপাসা মেটানো আমার কর্তব্য বলে মনে হয়েছে।”

এত অভব্য আচরণে রিতা হাঁ, ওকে দেখবে না ওর ধোনকে দেখবে বুঝতে পারে না, এরকম কুচকুচে কালো বাঁড়া আগে দেখেনি ও, আর কি মোটা! ভেতরটা সিরসিরিয়ে ওঠে ওর! নিজের যৌন ক্ষুধা মাথা চাড়া দিয়ে উঠতে শুরু করে। কিন্তু কিছুই বলতে পারে না ও।

“ম্যাডাম! আপনি আমাকে নীচ ছোট লোক ভাববেন না। আমি কিন্তু আপনার দুঃখ দেখেই এগিয়ে এসেছি। আর আমি চাই না, আপনি ওই নপুংসকটার সাথে ঘর সংসার করুন। যে আপনাকে সুখ দিতে পারে না, তার সাথে থেকে আপনি কি করবেন! আপনাকে আমি আমার রাণী করে রাখবো। আমাকে যেরকম সকলে এখানে ভয় পায়, আপনাকেও সেরকম ভাবে মান্য করে চলবে।”

রিতা ঢোঁক গেলে, এখনও ও ওর ধোনের দিকে তাকিয়ে আছে। মনের মধ্যে কামনা যেন দ্বিগুণ বেগে বেড়ে চলেছে। ঠিকই তো বলেছে রঘু। সবাইকে ও দেখে নেবে! ওর হ্যাসবেন্ড! হুঃ! ওকে তো পাত্তা না দিলেই হয়! ওই নপুংসকটাকে আর কি বলবে ও! ও যদি রঘুর বউ হয় তাহলে সকলে ওকে রেস্পেক্ট দেবে। এমনকি রাঘবও, যে রাস্তায় ওকে চোদার প্রস্তাব দিয়েছিল। ও কোনও এলেবেলে মেয়ে নয়। আর সুমনাকে! ওই সুমনাকে ও দেখে নেবে। আর বিলটুকেও! ওকে আদর করার এই পরিণাম! ওর জন্যই এটা হয়েছে। কিন্তু! রিতার মন আশঙ্কায় ভরে ওঠে! যদি! যদি রঘু ওকে বিয়ে না করে! যদি রঘু ওকে নিজের রক্ষিতা করে রাখে! তাহলে! তাহলে কি হবে!”, রঘুর দিকে তাকায় ও। “তুমি! মানে আপনি! সত্যি কথা বলছেন! আপনি আমাকে বিয়ে করবেন!”

“হ্যাঁ, আমি তোমায় বিয়ে করে নিজের হৃদয়য়ের রাণী করে রাখবো।”, ওর সামনে নিজের ধোন ঘষতে শুরু করে রঘু “কিন্তু তার আগে একটা ছোট্ট কাজ আছে, সেই কাজ তোমায় করতে হবে। তাহলেই আমার আর তোমার, সব পথের কাঁটা দূর হবে। তখন আমি তোমার কপালে সিন্দূর দেবো।”

এই সন্দেহটাই করছিল রিতা, রঘুর মত লোক নিঃস্বার্থ ভাবে কোনও কাজ করতে পারে না। “আমি তোমাকে বিশ্বাস করবো কি করে! তুমি তো তোমার কাজ হাসিল করে আমাকে ছুঁড়ে ফেলে দিতে পারো?”

রঘুর মুখে সেই ক্লাউনের হাসি, সিরসির করে ওঠে রিতার দেহ। “আমাকে তোমায় বিশ্বাস করতে হবে না। আমি এসেছি আমার সুখের জন্য। আর দ্যাখো, এর সঙ্গে তোমার সুখও জড়িয়ে আছে। বিলটু তোমায় এই অবস্থায় ছেড়ে পালিয়ে গেছে। ভিতুর মতো! হ্যাঁ, ভিতুর মতো। আমি হলে তোমার পাশে দাঁড়াতাম। বলতাম ‘হ্যাঁ করেছি! তোর বাপের কি রে? দেখি তোর কত দম আছে রিতার ক্ষতি করার?’ বিলটু একটা কাপুরুষ। আর তোমার স্বামীর কথা না হয় বাদই দিলাম, বেচারা নেতিয়ে পড়া নুনু দিয়ে কি করে তোমার মধ্যে ঢোকাবে? নিষ্ফল হম্বিতম্বিই করবে। আমার বাঁড়াটা দেখছো তো, তোমার শরীরের জ্বালা আর আমার শরীরের জ্বালা দুটোই একসঙ্গে মিটিয়ে দেবে এটা। এরপরে যদি তোমার মনে হয় যে তুমি আমার প্ল্যান শুনতে চাও না, আমি চলে যাবো, তোমার সঙ্গে এইটুকু সুখের সৃতিই সারা জীবন মনে রেখে দেবো।”

রিতা আর কিছু ভাবতে পারে না, কামের জ্বরে ওর সারা গা পুড়ে যাচ্ছে। এগিয়ে এসে রঘুর মোটা বাঁড়া চেপে ধরে। ওর নরম ফর্সা হাতের ছোঁয়া পেয়ে, কয়লা সম কালো দণ্ডটি আরোও উত্তেজিত হয়ে ওঠে, রঘু ওর চুলের মুঠি ধরে মুখের মধ্যে বাঁড়া ঢুকিয়ে দেয়। রিতা বাধা দেয় না, ওর গুদে তখন জল কাটতে শুরু করেছে, ভীষণ গরম লাগছে ওর। রঘুর মোটা বাঁড়া মুখে নিয়ে যেন স্বর্গ হাতে পায় ও। রঘু ওকে ওর বাঁড়ার উপর চেপে ধরে, রিতা যতটা পারে এই কালো গরম রডকে নিজের মুখের মধ্যে পুরে নিতে চায়, ওর একহাত চলে যায় নিজের যোনিতে। রঘু ওর মুখে চোদন দিতে থাকে আর রিতা নিজের যোনিতে উংলি করতে থাকে। রঘুর ধোন রিতার লালায় ভরে যায়। এতো আরাম হচ্ছে রঘুর তা বলার নয়।

রিতার মুখ থেকে নিজের বাঁড়াটা কেড়ে নেয় ও। রিতা আরও কিছুক্ষণ চুষতে চেয়েছিল, কিন্তু রঘু জানে যে এর বেশীক্ষণ রগড়ালে মাল পড়ে যাবে ওর। একে তো ওই নরম লাল ঠোঁট দুটো দিয়ে চোষণ দিচ্ছে আর তার উপর অমন সেক্সি ফিগার। টেনে ওকে দাঁড় করিয়ে একটানে ওর ম্যাক্সি খুলে নেয়। রিতাও রঘুর জামা প্যান্ট খুলে দেয়। তারপর রঘু রিতাকে কোলে তুলে নেয়। রঘুর পেশী বহুল শরীরের সঙ্গে জাপটে থেকে রিতা রসক্ষরণ শুরু হয়ে যায়। “নাঃ”, রিতা বলে ওঠে “আমাকে চুদে আজকে শেষ করে দাও! তুমি যা বলবে আমি তাই করবো। অনেকদিন আমাকে কেউ ভাল ভাবে চোদেনি। আমাকে আরাম দাও প্লিস! যা করতে বলবে তাই করবো, যেখানে যেতে বলবে সেখানে যাবো।”

“সত্যি!”, রঘু আরও জোরে জাপটে ধরে ওকে, বেডরুমের দিকে হাঁটতে থাকে ওকে কোলে নিয়ে।

এক হাতে ওর শক্তিশালী পেশীবহুল কাঁধকে আঁকড়ে ধরে আরেক হাতে অনেক কষ্টে ওর উত্থিত ধোনকে চেপে ধরে রিতা “হ্যাঁ! একেবারে সত্যি! আঃ আমার ভেতরে ঢোকাও তোমার এই মোটা লেওরাটা।”

বিছানায় ওকে ছুঁড়ে ফেলে দেয় রঘু। কামনার দংশনে পাগল হয়ে গেছে ও। রিতাও রেহাই পায়নি এই দাবানল থেকে। নিজের পা ছড়িয়ে রঘুকে আহ্বান জানায় ও। “আয়! আমার সোনা! তোর কালো ডাণ্ডাটা ঢুকিয়ে আমাকে সুখ দে! আমায় আরাম দে!”

রিতার পা দুটো দুদিকে টেনে আরও ফাঁক করে দেয় ও, নিজের বাঁড়াটা গুদের মুখে সেট করে এক চাপে পুরোটা ঢুকিয়ে দেয়। কঁকিয়ে ওতে রিতা। এতো মোটা বাঁড়া আগে নেয়নি ও! হড়হড় করে বাঁড়াটা ঢুকে গেছে বটে। ওর গুদ রসে ভেসে যাচ্ছে। ওর যোনি মনে হয় ফেটে যাবে ওই মোটা ধোনের চাপে। রঘু থাপ দিতে শুরু করে দিয়েছে। একেকটা থাপে আরও ভেতরে ঢুকিয়ে দিচ্ছে ওর বাঁড়াকে। প্রথম দিকে ভয় হলেও রিতার একফোঁটা লাগেনি। ওর কামজল যেন আরোও বেগে বেরিয়ে এসে রঘুর বাঁড়াকে ভিজিয়ে দিচ্ছে। ওর ওই মোটা ধোনের ধাক্কা খেয়ে শীৎকার দিয়ে উঠছে রিতা! “আঃ! মাদারচোদ! আঃ ভাল করে চোদ আমায়! আঃ! কি আরাম!”

রঘু ওকে থাপিয়ে চলেছে, যত সময় যাচ্ছে তত স্পীড বাড়াচ্ছে “তুই আমার খানকী মাগী! তোকে চুদে তোর সমস্ত জল খসিয়ে দেব শালী। তোর এই বিলটু এরকম করে চুদেছে নাকি তোকে? বল শালী খানকী?”

“না! আমার সোনা! ওর অত হিম্মত নেই তোর মত। তোর চোদার স্টাইলটাই আলাদা! আঃ! আমার রসগুলো যেন বেরিয়েই যাচ্ছে! আঃ!”

“তোকে বিলটুকে দিয়ে কয়েকবার চোদাবো শালী। দেখবি সেখানেও তোর রস বেরোবে!”, রঘু একটা প্রচণ্ড জোরে থাপ মারে।

“আঃ! মরে গেলাম গো! আঃ! আরোও জোরে মার! কেন রে আমাকে কি রাণ্ডী পেয়েছিস নাকি রে খানকীর ছেলে!”, রঘুর কাঁধে আঁচড় দেয়, ওকে আরও কাছে টেনে নেয়। রঘু ওর চুলের মুঠি ধরে পিছন থেকে টেনে ধরে “মাগী! তোর খিদে ভীষণ বেশি! দেখবি শালী খানকী! তোর পোঁদে যখন বাঁড়া ঢোকাব তোর কতটা আরাম হয়! বিলটুর সঙ্গে একটু খেলবি কিছুক্ষণ। এতে তোরও লাভ, নিজের জল খসাবি। আমারও লাভ! ওকে আমার পথ থেকে সরিয়ে দিতে পারবো।. আঃ! তোর গুদটা ভীষণ গরম হয়ে উঠেছে রে শালী!”

“আঃ! কি আরাম হচ্ছে না! আরও জোরে থাপা না, যত জোর আছে। আরোও জোরে চুলটা টেনে ধর। আঃ! তোর সঙ্গে থাকার জন্য তোর এই বাঁড়ার থাপ খাওয়ার জন্য শালা! আমি যে কারুর সাথে শুতে রাজি আছি, তুই বল না? আমাকে এরকম করে চুদে যা শুধু। আঃ! খুব আরাম হচ্ছে! কেউ চোদেনি এরকম করে। আঃ!”, রঘুর বুঝতে দেরী হয়না, যে এটা একটা বুনো বেড়াল। খুব সাবধানে একে হ্যান্ডেল করতে হবে, নাহলে ওকেই খেয়ে নেবে। চোদন ছাড়া আর কিছু বোঝে বলে মনে হয়না! “শালী রাণ্ডী! তুই দেখছি একশোটা লোকের সঙ্গেও শুতে পারবি!”

“হ্যাঁ, পারবো শালা! আমার আরামের জন্য আমি সবকিছু করতে পারবো। আঃ! এবার জল খসবে আমার। বোকা চোদা! আমি আর পারছি না। বানচোদ কুত্তা! আঃ! আঃ! আঃ! আঃ!”, রঘুকে আঁকড়ে ধরে রিতা, ওর পিঠে ওর নখ বসিয়ে দেয়, দুই পা দিয়ে শক্ত করে আঁকড়ে ধরে ওর কোমর, দাঁত বসিয়ে দেয় ওর কাঁধে। রগু গরজে ওঠে যন্ত্রণায় আর কামের আগুনে, ওর চুলটা টেনে ধরে ও ও কামড় বসায় ওর কাঁধে, ওর চুল সজোরে টেনে ধরে, পুরো ধাক্কা দিয়ে নিজের বাঁড়াকে ঢুকিয়ে দেয় ওর গুদে।

হড়হড় করে রস বেরোতে থাকে ওর যৌন দণ্ড দিয়ে। রিতা পাগলের মত চিৎকার করছে। ওর জল হুড়হুড় করে বেরিয়ে যাচ্ছে, গুদের দেওয়ালগুলো আঠার মতো চিপকে আছে রগুর বাঁড়ার সাথে। কেঁপে কেঁপে ওই ধোনকে পাম্প করে চলেছে, সব রস নিংড়ে নিচ্ছে ওর কালো ডাণ্ডা থেকে। রঘুর বীর্য বার হওয়ার কাতরানি আর রিতার জল খসার গোঙ্গানি দুই মিলে এক আদিম পরিস্থিতির সৃষ্টি। মনে হচ্ছে যেন ওরা কোনও আদিম যুগের পুরুষ নারী। উন্মত্ত বন্য পশুর মত নিজেদের সুখে মত্ত, একে অপরের সমস্ত রস নিংড়ে নিতে ব্যাস্ত। ওদের শরীর উঠছে আর নামছে। কামের ঘোরে দুজনেই দুজনকে চুমু খেয়ে যাচ্ছে অনবরত, একজনের জিব অন্যজনের মুখে তো আরেকজনের ঠোঁট অপরের ঠোঁটের সাথে সঙ্গমবদ্ধ।

একসময় এই পাশবিক যৌন লীলার সমাপ্তি ঘটে। রিতা রঘুকে জরিয়ে ধরে শুয়ে আছে। ওর বুকে মাথা দিয়ে, রঘুর নরম হয়ে যাওয়া পেনিস বেরিয়ে এসছে ওর গুদ থেকে, তার সঙ্গে এসেছে ওদের মিশ্রিত যৌন রস। “তোমার লাগেনি তো, যখন আমি তোমার চুলটা টেনে ধরেছিলাম। তোমার কাঁধে দাঁত বসিয়ে দিয়েছিলাম।”

রিতা ওর দিকে তাকায় ওর চোখে এক নতুন স্বপ্ন “সত্যি কথা বলতে কি আমার খুব আরাম হচ্ছিল গো, যখন তুমি ওরকম করছিলে! উত্তেজনা আরোও বেড়ে গেছিল। উফ! কতদিন এরকম করে আরাম পাইনি জানো! আঃ!”, ওর মুখ দিয়ে এক স্বস্তির নিঃশ্বাস বার হয় “আর তোমার! আমিও তো তোমাকে পিঠে! আর...”, রঘু ওকে চুমু খায় “এটা আমাদের ভালবাসার চিহ্ন! আমার একফোঁটা লাগেনি!!”

রিতা আরোও জোরে জড়িয়ে ধরে রঘুকে “আমাকে এখান থেকে নিয়ে চলো রঘু। তুমি যা বলবে আমি শুনবো। আমি তোমার সাথে থাকতে চাই।”

“আমাদের ভালবাসার পথে কিছু কাঁটা আছে রিতা। তাদেরকে সরাতে হবে। তুমি যদি আমার সাথে থাকো তাহলে কোনও চিন্তা নেই।”

“আমি সবসময় তোমার সাথে আছি রঘু। তোমার কাছ থেকে আজ যা পেয়েছি, আর অন্য কোনও পুরুষের কাছ থেকে পাইনি। তুমি বলো আমায় কি করতে হবে।” রঘু ওর দিকে তাকায়, হাসে, সুমনাও হাসে, ওদের ঠোঁট দুটো এক হয়ে যায়। রঘু জানে রিতা এখন তার। আর কেউ ওর পথের কাঁটা হয়ে দাঁড়াতে পারবে না। ওকে দুহাতে জড়িয়ে ধরে “তাহলে শোনো!...”



টুয়েলভথ পার্ট

বিলটুর উলঙ্গ শরীরে চুমু খেয়ে যাচ্ছে রিতা। ওর খাড়া হয়ে থাকা বাঁড়াকে নিজের নরম হাতের মধ্যে নিয়ে রগড়ে যাচ্ছে ক্রমাগত। ওর ফর্সা শরীর উলঙ্গ, তার প্রিয় বিলটুর জন্য সে নগ্ন হয়ে তাকে উত্তেজিত করে তুলছে। ওর লাস্যময়ী বুক জোড়া লোভনীয় ফলের মতো বিলটুর সামনে দুলছে। মাঝে মাঝে বিলটু চুমু খাচ্ছে, নিজের হাত দিয়ে চেপে ধরে টিপে দিচ্ছে। আর তার সাধের হবু বউ রিতা শীৎকার দিয়ে উঠছে। বিলটু বুঝতে পেরেছে তাকে ছাড়া রিতা বাঁচবে না,‌ তাকে ভীষণ ভালোবাসে ও। সেদিন বিলটু পালিয়ে আসার পর পরের দিন সকালে রিতা ওর বাড়ি আসে। কান্নাকাটি করে ওর কাছে। অভিযোগ জানায় কেন ওকে ছেড়ে ও পালিয়ে এসেছে। বিলটু কিছু বলতে পারেনি। সে ভেবেছিল রিতার ওর শরীরের প্রতি আকর্ষণ বেশি,‌ ওর মনের প্রয়োজন নেই রিতার। কিন্তু ওর প্রেমিকার দুচোখ ভরা জল দেখে বিলটুর মনটাও কেঁদে ওঠে। রিতার কাছে ক্ষমা চায় সে। বলে যে আর কক্ষনো এরকম হবে না। আদর করে চুমু খেয়েছে নিজের রিতাকে। কোলে বসিয়ে একহাত ওর ব্লাউসের মধ্যে ঢুকিয়ে দিয়ে আর অন্যটা শাড়ির মধ্যে ঢুকিয়ে দিয়ে আরাম দিয়েছে। রিতা ওর কোলে বসে থেকেছে। বিলটুর লুঙ্গির মধ্যে হাত ঢুকিয়ে ওর উত্থিত পৌরুষকে নিজের হাতে ধরে রেখেছে। বিলটুর গরম ধোন আর হাতের কারসাজীতে প্রথম বার ওর বাড়িতে এসে জল খসায় রিতা। বিলটুকে বলে আজ রাতে সে তার গরম রস তার ভেতরে নেবে। বিলটুর শরীরও তেতে উঠেছিল এই কথা শুনে। সেই রাতে উদোম চোদে ওর রিতা সোনাকে। রিতা বিলটুকে কনডম পরে চুদতে বলে। বলা যায় না এইসময় যদি ও প্রেগন্যান্ট হয়ে যায় তাহলে আইনি দিক দিয়ে সমস্যা আসতে পারে। বিলটুও রিতার কথা শুনে ওর জল খসিয়ে কনডমে মাল ফেলে।

তারপর থেকেই রিতা ওর বাড়িতে থেকে গেছে। বিলটু ঠিক করে আর ওকে সুশান্তের বাড়িতে পাঠাবে না। এইখান থেকেই ডিভোর্সের সমস্ত কাজকর্ম চলবে তারপর তার আদরের রিতাকে সে বিয়ে করে ভরপুর চুদবে কনডম ছাড়া। রিতাও বলেছে ওর গুদে বিলটুর মাল নেওয়ার জন্য মুখিয়ে আছে ও। বিলটুও তাই তাড়াতাড়ি যাতে ডিভোর্স হয় তার বন্দোবস্ত করছে। প্রথম দিকে ও ভয়েই ছিল সুশান্ত একটা নামী কলেজের প্রফেসর, তার বউকে নিয়ে এরকম ফষ্টিনষ্টি করা! সুশান্ত ছেড়ে কথা বলবে না। তাই ওর গুরু রঘু পালের শরণাপন্ন হয় ও। রিতার আসার পরের দিনই ছুটে গিয়েছিল ওর কাছে। রঘু পাল ওকে আশ্বাস দিয়েছে। ভাল ল-ইয়ার থাকবে বিলটুর পাশে। তার সঙ্গে রঘুও আছে। বিলটু জোর করে ধরে আনে ওর গুরুকে। রিতার মাথায় হাত দিয়ে আশীর্বাদ করতে হবে‌ যাতে ওরা সুখী থাকে। রঘু আপত্তি করেনি। রিতার মাথায় হাত দিয়ে মুচকি হেসে চোখ টেপে ও। বিলটু দেখতে পায় না। রিতার মুখেও অমলিন হাসি।

“তুই সুশান্তকে খবর দে আজকে এক্ষুনি ও যেন এসে দেখা করে যায় রিতার সাথে। ডিভোর্স পাকাপাকি ভাবে করতেই হবে।”‌ বিলটু বসের কথা শুনে দৌড়ে বেরিয়ে যায়। যাওয়ার আগে রঘু ওকে মনে করিয়ে দেয় “যদি আসতে না চায় বলবি রঘু পাল ডাকছে। না গেলে কি হবে নিশ্চয় বলতে হবে না।”‌ বিলটু ঘাড় নাড়ে।

বিলটু বেরিয়ে যেতেই রিতার বুকে হাত রাখে রঘু “কেমন চুদছে আমার চ্যালা?”

“রোজ রাতে কনডমে মাল ফেলে,‌ ওর রোজ চোদন দেওয়া চাই আমাকে!”‌ হি হি করে হাসতে থাকে রিতা।

“তাহলে তো আমাকে দরকার নেই তোমার!"‌ ভণ্ড রাগ দেখিয়ে রঘু হাত সরিয়ে নিতে যায়, রিতা চেপে থাকে “কি যে বলো না! কোথায় তুমি আর কোথায় বিলটু! আমার সেক্সও চাই টাকাও চাই! ওর কি আছে? আর ওরটা নর্মাল মানুষের মতো, কিন্তু তোমারটা! আঃ! যে ঢুকিয়েছে তোমারটা‌ তার দারুণ আরাম!”

রঘু শাড়ির আঁচল ফেলে দেয়, ব্লাউসের উপর থেকে স্তন দুটো দু হাতে দলাই মালাই করতে থাকে।‌ রিতার মুখ দিয়ে আলতো একটা শীৎকার বেরিয়ে আসে “আঃ! আস্তে‌ ওপাশে আমার হবু শাশুড়ি আছে!”, বলে মুখ টিপে হাসে।

“থাকুক, তাতে আমার কি? মনে হচ্ছে এই কদিনেই রঘু তোমার মাই দুটো টিপে টিপে নরম করে দিয়েছে!”‌ রিতা রঘুর হাত সরিয়ে দেয় “এই দ্যাখো, বিলটু হয়তো আমার বুক দুটো রোজ চটকায় কিন্তু তার মানে এই নয় যে আমার এগুলো নরম নেতানো হয়ে যাবে?”

“আহা! রাগ করছো কেন সোনা। আমি তো ইয়ার্কি করছিলাম।”‌ রিতাকে পিছন থেকে জড়িয়ে ধরে একটা হাত ওর ব্লাউসের মধ্যে ঢুকিয়ে দেয়। “আঃ! এখানে বদমাইশি কোরো না! আঃ!”, ওর নিপেল শক্ত হয়ে ওঠে রঘুর হাতের স্পর্শে। নিজের নিতম্বকে রঘুর শক্ত হতে থাকা বাঁড়ার উপর চেপে ধরে। “আঃ! এটা তোমার বাড়ি হলে‌ আমরা ল্যাঙটো হয়ে খেলা করতে পারতাম! আর কতদিন আমাকে এই পচা জায়গায় থাকতে হবে?”‌ রঘুর এখানে প্যান্টের চেন খোলার সাহস হয় না। নিজের বাঁড়াকে যতটা সম্ভব রিতার পাছার উপর চেপে ধরে থাকে। “আর বেশি দিন নয় সোনা, আর কিছুদিন। ঠিক যেমন বলছি ওরকম করে যাও।”

“বউমা!” ওঘর থেকে বিলটুর মা ডাকে।

“যাই মা!”‌ “এই ছাড়ো এবার! দেখি কি বলছে।"‌ রঘু হাসে “এতো তাড়াতাড়ি বউমাও হয়ে গেছো!”‌ রিতা চোখ নাচিয়ে বলে “সবই আমার এক্টিংয়ের কামাল!” রিতা চলে যাবার জন্য শাড়ির আঁচলটা টেনে তুলতেই রঘু ওর পাছায় থাপ্পড় মারে। “অসভ্য! এখন এসব না করলেই নয়?”

“তাহলে কখন করবো?”

“যখন চুদবে তখন করবে!” “তাই!”‌ রঘু হাসছে,‌ রিতার মুখে সামান্য লাল আভা “হ্যাঁ! তাই!”‌ বেরিয়ে যায় ও।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#6
পার্ট থার্টিন

আধ ঘণ্টার মধ্যেই সুশান্তকে নিয়ে ফিরল বিলটু। সুশান্তের মুখে চিন্তার ছাপ। “এই যে আসুন দাদা!”, রঘু বলে ওঠে। রিতা ওর পাশেই ছিল। “রিতা! তুমি এখানে কি করছো?”, সুশান্তের মুখে রাগ। “কেন! আমি বিলটুকে বিয়ে করছি, তুমি জানো না!”, ব্যাঙ্গের হাসি ওর মুখে।

“দেখো যা হওয়ার তা হয়ে গেছে। এখন বাড়ি চলো।”, কাকুতির স্বরে বলে ওঠে সুশান্ত।

“না! ব্যাপারটা অনেকদূর এগিয়ে গেছে। আর তোমার বন্ধু আমাকে যা অপমান করেছে, তার পরে ফিরে যাওয়ার প্রশ্নই ওঠে না।”

“তুমিও তো আমাকে অনেক বাজে কথা বলেছো। আমি তো সেগুলো ভুলে গিয়ে তোমার কাছে এসেছি?”

“রিতার জন্য এসেছেন, না রঘুদার জন্য?”, বিলটু হাসতে থাকে।

“ফালতু কথা বোলোনা বিলটু। রঘু না বললেও আমি আসতাম রিতার জন্য। রিতা বাড়ি চলো।”

রিতা হাসতে থাকে “বলিহারি তুমি বটে! একে নিজের ক্ষমতা নেই, তার উপর আমাকে নিয়ে যাওয়ার জন্য উঠে পড়ে লেগেছো।”

“আমার ক্ষমতা আছে কি নেই আজ রাতেই তোমায় দেখিয়ে দেবো।”

“এই শালা! শুয়ার!”, বিলটু ওর গলা টিপে ধরে, “রিতা এখন আমার বুঝলি? ওকে কোনও আজেবাজে কথা বললে, তোকে এমন টাইট দেবো না।”, ওদেরকে রঘুই ছাড়ায়। “আঃ! বিলটু লোককে বাড়িতে ডেকে এনে এরকম ভাবে অপমান করতে আছে? শুনুন সুশান্ত বাবু, আপনাকে যে মেন কারণের জন্য ডাকা হয়েছে এখানে, তা হলো আপনার আর রিতার ডিভোর্সের ব্যাপারে। শুধু শুধু পুলিশ কেস করতে যাবেন না, বিপদে পড়বেন, এটা আমার বিলটুর লাইফ ডেথের ব্যাপার। ভাল মানুষের মতো পেপারটায় সাইন করে দেবেন। আমার জানা ল-ইয়ার আছে। কয়েকদিনের মধ্যেই মিউচুয়াল কন্সেন্ট দিয়ে দেবেন। সমস্যা মিটে যাবে। আচ্ছা এখন আপনি আসতে পারেন।” সুশান্তকে খুব অসহায় লাগে। মুখ নিচু করে আস্তে আস্তে বেরিয়ে যায় ও।

“থ্যাঙ্ক ইউ দাদা! থ্যাংক ইউ।”, বিলটু রঘুর হাত দুটো ধরে। “আরে বাবা! আমাকে থ্যাংক ইউ দেওয়ার কিছু নেই। তোমার জন্য এইটুকু করবো না তা হয় নাকি!”

“না দাদা আপনি না থাকলে এতটা সহজ হতো না।”, এবার রিতা বলে ওঠে।

“আচ্ছা আচ্ছা। আমি এখন চলি উকিলের ব্যাবস্থা করতে হবে। তোমাদের দুজনের জন্য এক সুখী জীবন কামনা করি।”, রঘু বেরিয়ে যায়। যাওয়ার আগে একবার আড়চোখে রিতাকে দেখে নেয়, রিতা একটু মুচকি হেসে চোখ টেপে।

ওদের বাড়ি থেকে বেরিয়ে রঘু ফোন লাগায়, ওপাশ থেকে চাপা সেই কণ্ঠস্বর “হ্যাঁ বলো।”

“কাজ ফিফটি পারসেন্ট সাকসেসফুল স্যার।”

“আগে কমপ্লিট করো। এত উত্তেজিত হওয়ার কিছু নেই।”

“সে তো নিশ্চয় স্যার।”

“আচ্ছা ছাড়ছি।”, ফোন রেখে দিয়ে রমেশ উকিলের বাড়ির দিকে হাঁটা লাগায় রঘু, ওই ওদের সব ম্যাটার হ্যান্ডেল করে।

সেই রাতে চোদন চলছে। রিতার ভারী সাদা ধবধবে বুক বিলটুর সামনে দুলছে। বিলটু মনের সুখে চটকে যাচ্ছে ওর ওই দুধ দুটোকে। রিতা নেচে চলেছে বিলটুর বাঁড়াকে নিজের মধ্যে সেট করে। “আঃ! কনডমটা খুলে নেই, না সোনা।”

“আঃ! একবারে নয় বিলটু। আঃ! তোমার ডাণ্ডাটা লাগিয়ে হেভি আরাম লাগছে! আর তোমায় বলেছি না বিয়ের পর যত খুশি কনডম ছাড়া চুদো। যত খুশি আমার গুদে মাল ফেলো। আমি তো তোমারই বাচ্চার মা হতে চাই।” রিতা নিজের নিতম্বকে আরও জোরে জোরে নাড়াতে থাকে। “হ্যাঁ! সোনা আমি বুঝি। কিন্তু মন মানতে চায় না। ইচ্ছা হয় এক্ষুনি কনডম খুলে ফেলে সমস্ত রস তোমার ভেতরে ঢেলে দিই।”

রিতা বিলটুর ঠোঁটে চুমু খায়। “সব কিছুই টাইমে হবে সোনা। একটু ওয়েট করো। ওই নপুংসকটার সাথে ডিভোর্স হয়ে যাক। তারপর গামলা ভর্তি বীর্য আমার ভেতরে ফেলো।”, বিলটু হেসে ওঠে। জোরে একটা থাপ দেয় নীচ থেকে। “আঃ! অসভ্য! এরকম করে কেউ আরাম দেয়! আঃ! তোমার ধোনটাকে ভেতরেই রেখে দেবো ভাবছি। আমার গুদের আঠা দিয়ে আটকে রেখে দেবো। তুমি আমার থেকে আলাদা হতে পারবে না। সবসময় আমার মধ্যেই মাল ফেলতে হবে। আঃ!”

রিতার কথাগুলো আরোও উত্তেজিত করতে থাকে বিলটুকে, ও রিতাকে বিছানায় শুইয়ে দিয়ে নিজে থাপ মারে, “আঃ! জানো! তোমাকে আমি কত ভালবাসি রিতা।”

“জানি তো সোনা! তোমাকেও আমি খুব ভালবাসি। সেই জন্যই তো তোমার কাছ থেকে চোদোন খেতে চাই। তোমার মাল নিজের ভেতরে নিতে চাই। আঃ! আমার হয়ে আসছে গো! একসঙ্গে রস ঝরাবো আমরা। ঠিক আছে?”

থাপ বাড়িয়ে দেয় বিলটু, রিতা শীৎকার দিতে থাকে, পাশের ঘরে বিলটুর মা শুয়ে আছে, কিন্তু বিলটু ওসবকে পাত্তা দেয় না, রিতারও তাই সাহস বেড়েছে। ওর শীৎকার আর বিলটুর কামোত্তেজক উলঙ্গ শীৎকারে রস ছেড়ে দেয় দুজনে। রিতা বিলটুকে আঁকড়ে ধরে থাকে, আর বিলটু তীব্র সুখে নিজের কনডমে মাল ফেলে দেয়।

কিছুক্ষণ এইভাবে থাকার পর, ওরা দুজনে উঠে বাথরুমে চলে যায়। বিছানায় শুয়ে রিতার মাথায় হাত বুলোয় বিলটু, রিতা ওর বুকের উপর মুখ গুঁজে শুয়ে থাকে। আদর করতে করতে বিলটু একসময় ভাবে রিতাকে কিছু কথা বলবে, অনেক দিন ধরেই ভেবেছে বলবে, কিন্তু বলতে পারেনি।

“রিতা, ঘুমিয়ে পড়লে?”

“না! ঘুম পাচ্ছে।”

“তোমায় কিছু কথা বলার ছিল।”

রিতা বিলটুর দিকে তাকায়, “আজকে ভীষণ টায়ার্ড লাগছে বিলটু। তোমার চোদোন খেয়ে আমার সারা শরীর ক্লান্তিতে ভরে গেছে। পরে শুনলে হয় না?”, আসলে রিতার বিলটুর কোনও কথা শোনার ইচ্ছাই নেই। ওর চোদোন খাওয়া হয়ে গেছে, এখন ওর রেস্টের দরকার। রঘুর কাজ করে যাচ্ছে ও, বিলটুকে খুশি রাখছে যৌন সুখ দিয়ে, নিজের আরামও নিয়ে নিচ্ছে। কিন্তু ওর মন এখনও রঘুর কাছেই পড়ে আছে, অত যশ, আর তার সঙ্গে রঘুর ওই মোটা কালো বাঁড়া!

“আচ্ছা ঠিক আছে।”, বিলটু নিজের এক দীর্ঘশ্বাসকে লুকিয়ে নেয় রিতার কাছ থেকে।



ফরটিন্থ পার্ট

“আঃ!”, রিতা চেঁচিয়ে ওঠে।

“কি হলো সোনা! কি হলো!” , বিলটু ছুটে আসে।

“দ্যাখো না , দুধটা নামাতে গিয়ে হাতটায় ছেঁকা লেগে গেছে!”

“কতদিন বলেছি যে এসব কাজ মালতীকে দিয়ে করাবে।”

“মালতী বাজার গেছে। তোমাকে এসব নিয়ে ভাবতে হবে না, তুমি বেরোবে তো?”

“দাঁড়াও আগে ডাক্তার কাছে যেতে হবে তো।”

“খ্যাপামি কোরো না তো! আমি নিজেই গিয়ে দেখিয়ে নেবো। এখন তুমি যাওতো, তুমি বলছিলে না কি একটা দরকারি কাজ আছে তোমার?”

“আচ্ছা যাচ্ছি, যাচ্ছি। মাকেও এইসময় বোনের বাড়ি গিয়ে বসে থাকতে হলো।”, বিলটু গজগজ করে।

“আহা! মাকে দোষ দিচ্ছো কেন? মায়ের কি দোষ। বেচারি কোথাও যেতে পারে না!”, বিলটু বেরিয়ে যায়।

গতকালই ডিভোর্স হয়ে গেছে ওর সুশান্তের সঙ্গে। ওর মুখটা দেখার মত ছিল। রিতা তো আরেকটু হলে হেসেই ফেলতো। ওর বন্ধুটাও এসেছিল। সুমনার কথা মনে পড়তেই গা টা জ্বলে যায় রিতার। ওই চড় ও কোনোদিন ভুলতে পারবে না। এর প্রতিশোধ ও তুলবেই। বিলটু আর রিতার বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। তবুও একমাস মতো লাগবেই। বিলটু তাড়া দিয়েছিল। কিন্তু রঘুই বাদ সেধেছে। বলেছে ওর বিয়ে বলে কথা, একটু ধুমধাম করে না করলে হবে? আর তার জন্য একটু সময় তো লাগবেই। বিলটু না না করেও শেষে রাজি হয়। বিলটুর যে কেন ওকে বিয়ে করার তাড়া, সে বুঝতে পারে না রিতা। রোজই তো ওকে রাতে চুদে চুদে মাল ফেলে। ভাগ্যিস রঘু বাধ সেধেছিল, না হলে যে কি হতো! তা ভাবতেই রিতা চিন্তায় পড়ে যায়। রঘু আজ ওকে কথা দিয়েছে এগারোটার সময় আসবে। আজকেই প্ল্যান শুরু। কিন্তু এগারোটা যে হয়ে গেল।

রঘু ঢুকতেই রিতা চেঁচিয়ে উঠলো “এত দেরী করে এলে কেন? আমার কি চিন্তা হয় না?”

“আরে সব ব্যাবস্থা করে আসতে হবে না। যাকগে তুমি রেডি তো?”

“হ্যাঁ , সেই কখন থেকে রেডি হয়ে বসে আছি তোমার জন্য।”

“ঠিক আছে, মন দিয়ে শুনবে, তোমার এক্টিংয়ের উপরই সব কিছু ডিপেন্ড করছে।”

“তুমি টেনশন কোরো না। চল এখন বেরিয়ে পড়া যাক।”

ওরা দুজনে বেরিয়ে পড়লো। রঘুর গাড়ি করে ওরা সোজা গিয়ে ঢুকলো সুমন্ত সান্যালের বাড়িতে। রিতাকে নিয়ে ড্রয়িং রুমে ঢুকতেই সুমন্ত বলে উঠল “আরে! এত দেরী করলে কেন? এতো কষ্ট করে বর্ণালিকে পাঠিয়েছি ওর বাপের বাড়িতে। আমার তো প্রাণ আইঢাই করছিল।” রিতা মুখ টিপে হাসে।

“আরে স্যার বলবেন না ভীষণ দেরী হয়ে গেল। ওই বিলটুটাকে একটা কাজে পাঠিয়ে তবেই নিয়ে আসতে হলো না ওকে? নাহলে কি ওর হবু বউকে এত সহজে ছাড়বে।”

রিতার দিকে তাকিয়ে সুমন্ত হাসে “ঠিকই ডিসিশন নিয়েছো তুমি। ওই হাড়হাভাতের কাছে পড়ে থাকার মত মেয়ে তুমি নও, সে আমি আগে দেখেই বুঝতে পেরেছিলাম তোমায়।”

“কি করে দেখলেন?” , রিতা হেসে বলে।


“বাঃ, দেখবো না! সুশান্ত প্রফেসর নাকি একটা খুব সুন্দরী মেয়ে বিয়ে করে এনেছে আবার। তা সেই মেয়ের নাম এই লোকালিটি তে ছড়িয়ে গেছে। তাকে তো দেখতেই হয়। কি করে দেখলাম সেটা না হয় আর নাই বললাম।”, সুমন্তও হাসে।

“স্যার আর দেরী করবেন না।”, রঘু ঘড়ির দিকে তাকিয়ে বলে “বিলটুকে যে কাজে পাঠিয়েছি, তা করতে ওর কিছুটা টাইম লাগবে। কিন্তু যদি ওর কোনও চ্যালার উপর ভার দিয়ে নিজের বাড়িতে চলে আসে, তাহলেই মুস্কিল!”

“সেকি! তুমি কাজটা ওকে নিজে হ্যান্ডেল করতে অর্ডার দাওনি?”

“দিয়েছি তো স্যার, বাট জানেনই তো মাঝে মাঝেই ও ওর নিজের ইচ্ছার মত কাজ করে। আর এখন তো কথাই নেই, ওর একটা নতুন বউ হতে চলেছে। কখন কি মনে হলো। মেয়েটাকে দেখতে বাড়িতে চলে এল।”, কাঁচুমাচু মুখ করে রঘু বলে।

“এক কাজ করো, এবার তুমিই ওকে সর্দারি করতে দাও। আর নিজে ওর চ্যালা হয়ে যাও।” , সুমন্ত রিতার হাত ধরে “চলো সোনা, আমরা ভেতরে বেড রুমে যাই। ওখানে তোমার সঙ্গে ফুর্তি করবো। আর রঘু, তুমি এখানে বসে থাকো, কাউকে ঢুকতে দেবে না।”

“আপনি নিশ্চিন্তে যান স্যার।” , রঘু ক্লাউন মার্কা হাসি নিয়ে ওদের দিকে চেয়ে থাকে, ‘সুমন্ত সান্যাল আজই তোমার ফুর্তি করার শেষ দিন!’ , মনে মনে হাসতে থাকে রঘু। এবার বাড়ির গেটের দিকে পা বাড়ায়।

ওদিকে রিতাকে নিয়ে ঘরে ঢুকেই ওকে জড়িয়ে ধরে সুমন্ত। “আরে! এত তাড়ার কি আছে? শাড়িটা অন্তত ছাড়তে দিন?” শাড়ির উপর দিয়েই হাত চালায় সুমন্ত “আমার আর তর সইছে না বুঝেছো। ওঃ যেদিন থেকে তোমায় দেখেছি, সেইদিন থেকে তোমায় পাওয়ার জন্য মনটা ছোঁকছোঁক করছে। আজকে তোমায় পেয়েছি, ভাল করে তোমায় খাবো।” শাড়ির ভেতরে হাত চালিয়ে দেয় সুমন্ত। রিতাও বসে নেই একটানে পাজামার ফিতে খুলে দিতেই সেটা খসে পড়ে মাটিতে, আর সুমন্তর শক্ত পুরুষাঙ্গ বেরিয়ে পড়ে, সেটা নিয়ে খেলতে থাকে ও। আর অপরদিকে রিতার শাড়ি ব্লাউস সব টেনে খুলে ফেলে দেয় সুমন্ত। কিছুক্ষণের মধ্যেই দুজনে উলঙ্গ হয়ে জড়াজড়ি করে বিছানায় শুয়ে পড়ে।

রিতাকে শুইয়ে দিয়ে ওর যোনির ভেতরে আঙুল চালিয়ে দেয় সুমন্ত আর তার সঙ্গে ওর বুকে নিজের সদা কামুক ওষ্ঠ দিয়ে চুমু খেতে থাকে। রিতা আরামে শীৎকার দিতে থাকে। সুমন্তের অভিজ্ঞতাও নেহাত কম হলো না। অনেক মেয়ের সঙ্গেই শুয়ে ও আরাম করেছে। নিজের অভিজ্ঞ হাত দিয়ে রিতার যোনির সামনে অবস্থিত দুটো পাপড়িকে ফাঁক করে দিয়ে, ক্লিটোরিসটাকে ম্যাসাজ করতে থাকে। কিছুক্ষণের মধ্যেই রিতার হিট উঠে যায়, আর ওর মুখ দিয়ে কাম গোঙানি বার হতে থাকে।

নিজের উত্থিত লিঙ্গ রিতার মধ্যে প্রবেশ করিয়ে দেয় ও। রিতা নিজের দুই পা দিয়ে জড়িয়ে ধরে ওর কোমর আর নিজের কোমল নরম হাত দিয়ে টেনে নেয় ওকে নিজের নরম উলঙ্গ শরীরের ওপর। উদ্দাম পুরুষের মত সুমন্ত ওর শরীরের সঙ্গে নিজের শরীর লাগিয়ে দিয়ে রিতাকে সম্ভোগ করতে থাকে। নিজের দুহাত দিয়ে রিতার স্তন পেষণে মত্ত হয়ে সুমন্ত নিজের ঠোঁট রিতার ঠোঁটের সাথে লাগিয়ে দেয়। রিতার দেহের মধু ও আহরণ করবে। আর সুমন্তের ধোন নিজের কাজ করে চলেছে। রিতার যৌন গুহার মধ্যে নিজের পৌরুষের আস্ফালন চালিয়ে যাচ্ছে নির্দ্বিধায়। আর রিতার কামার্ত শরীর প্রতি মুহূর্তে তাকে সাহস জুগিয়ে যাচ্ছে।

একসময় সুমন্ত নিজের স্পীড বাড়াতে থাকে। চোদনের ফলে ওর বীর্য ওর লিঙ্গের মুখের কাছে চলে এসেছে। রিতাও প্রাণপণে তলা থেকে থাপিয়ে যাচ্ছে। ওর চোখ দুটোও আধ বোজা, মুখ দিয়ে ‘আঃ আঃ’ শব্দ বার হচ্ছে। ওরও স্খলনের মুহূর্ত আসন্ন। “রিতা! আমি এবার তোমার মধ্যে সব ঢেলে দেবো। আঃ! তোমার কি হয়ে এসেছে?”

‘রঘু এত দেরী করছে কেন!’ মনে মনে ভাবার চেষ্টা করে রিতা, ‘ওর তো এসে যাওয়ার কথা ছিল এতক্ষণে’ , কিন্তু বেশি ভাবতে পারে না ও। সুমন্ত সান্যালের বয়স হলেও বেশ ভালই সেক্স করতে পারে। রিতাও নিজের জল ধরে রাখতে পারে না। “আঃ! ছেড়ে দাও! তোমার রস ছাড়ো আমার মধ্যে সোনা। আঃ আমি জল খসাবো এবার। আঃ!” , সুমন্তকে আঁকড়ে ধরে থাকে ও। “আঃ! রিতা আর পারছি না! এই নাও, আঃ! আঃ! আঃ!!!!” , রিতার গভীরে নিজের লিঙ্গ প্রবেশ করিয়ে বীর্যপাত করে দেয় ও। দুজনের দেহই একসঙ্গে তীব্র অতিরিক্ত উত্তেজক যৌন সুখে আন্দোলিত হতে থাকে।

ঠিক এইসময়েই বাইরে থেকে একটা গণ্ডগোল ভেসে আসে। রিতা সঙ্গে সঙ্গে সুমন্তকে ঠেলে ফেলে দিয়ে উঠে পড়ে বিছানা থেকে। ঘরের দরজা একটা বিশাল শব্দ করে খুলে যায়, আর হাঁফাতে হাঁফাতে ঘরে ঢোকে বিলটু।



পার্ট ফিফটিন


রিতা আশ্চর্যভাবে ফুঁফিয়ে ফুঁফিয়ে কাঁদতে শুরু করেছে, সাইডে দাঁড়িয়ে একটা চাদর কোনও ভাবে গায়ে দিয়ে লজ্জা নিবারণ করছে “বিলটু, উঃ, উঃ!!! এই বদমাইশটা আমাকে ধরে এনে, আমার সঙ্গে, উঃ!!!!!” , শেষ করে না রিতা কথাগুলো।

রিতার চোখে জল দেখে বিলটু, আরোও দেখে ওর উরু থাই বেয়ে সাদা রস গড়িয়ে পড়ছে। চোখে সরসে ফুল দেখে বিলটু। ক্রোধে ওর দিকবিদিক জ্ঞান থাকে না। “তুই! তুই আমার রিতাকে!! শালা জানোয়ার!!! আমি তোর!!!!”


“ না! না! বিলটু আমার কথা শোনো!! ও মিথ্যা...”, আর কিছু বলার সুযোগ পায়না সুমন্ত। ততক্ষণে বিলটু ওর উপর ঝাঁপিয়ে পড়েছে, এলোপাথাড়ি ঘুসি চড় চালাচ্ছে নির্বিচারে। “আমি! শালা শুয়োর!! আমি তোকে ছাড়বো না!!!” ওদিকে দাঁড়িয়ে মজা দেখে রিতা, এই প্ল্যানটাই করেছিল ওরা সেদিন রাতে শুয়ে। আজ চোখের সামনে নিজের সাকসেস পেতে দেখে রিতার চোখ আনন্দে চকচক করে ওঠে ‘ব্যাস এবার শুধু রঘু পুলিশ নিয়ে...’ থেমে গেছে ওর চিন্তা, চোখ ওর বিস্ফারিত!

দুটো জোরে শব্দ হয়েছে ঘরে, রক্তে ভেসে যাচ্ছে বিছানা। বিলটুর হাতে পিস্তল ধরা, তার মুখের নল সুমন্তের বুকের সঙ্গে ঠেকানো, সেইখান থেকেই রক্ত ফিনকি দিয়ে বেরোচ্ছে। সুমন্তের চোখ দুটো স্থির। “এ কি করলে বিলটু! ওকে মেরে ফেললে!!”, কোনওরকমে মুখ দিয়ে কথা বার করে ও।

“কি করবো! এই শালা কে মেরে ফেলবো!! এ তোমাকে...” “তোমার কি মাথা খারাপ হয়ে গেছে!” চিৎকার করে ওঠে রিতা। এরকম কোনোও কথাই ছিল না, এরকম কিছু হবে তা রঘুর কাছ থেকেও জানতে পারেনি। রঘু শুধু বলেছিল, বিলটু এলে অভিনয় করতে, বলতে যে সুমন্ত ওকে গুন্ডা দিয়ে তুলে এনেছে, এতে বিলটু রেগে গিয়ে ওর উপর হামলা করতো, আর কিছুক্ষণের মধ্যে পুলিশ নিয়ে আসতো রঘু, তখন ওদের সামনে ওর দোষটা বিলটুর ঘাড়ে চাপিয়ে দিয়ে শ্রীঘরে পাঠাত ওকে। কিন্তু! সব প্ল্যান ঘেঁটে গেছে। ভালোই বুঝতে পারে ও। এখন মাথা ঠাণ্ডা করে চলতে হবে ওকে। না হলে খুনের দায়ে ও ও পড়বে।

“বিশ্বাস করো রিতা, আমি তোমার জন্য...” , রিতার দিকে এগিয়ে যায় বিলটু। “ছোঁবে না, ছোঁবে না আমাকে!” , রিতা পিছিয়ে যায়।

এইসময় বাইরে আবার হুড়োহুড়ির শব্দ, দরজা ধাক্কা দিয়ে ঢোকে বেশ কিছু পুলিশ আর তাদের সঙ্গে রঘু, ঘরে ঢুকেই ওরা থমকে দাঁড়িয়ে যায়, যা দেখছে তা নিজের চোখকে বিশ্বাস করতে পারে না। রঘু বলে ওঠে “দেখলেন স্যার দেখলেন, বলেছিলাম না এই ছেলেটা সব কিছু করতে পারে, আপনাদের তখন থেকে তাড়াতাড়ি আসতে বলছি!”

বিলটু তখনও নিজের হাতে পিস্তল ধরে আছে। “পিস্তলটা ফেলে দে” , একজন ওর দিকে তাকিয়ে নিজের রিভলভার তাগ করে। আমাকে বাঁচান স্যার!” , রিতা ওই অবস্থায় ওদের কাছে দৌড়ে যায়। “আপনার কথা আমরা শুনবো, কিন্তু তার আগে আপনি শাড়িটা পরে নিন।” রিতার খেয়াল হয়, সেই তখন থেকে ও নগ্ন হয়ে, গায়ে একটা চাদর জড়িয়ে, কোনমতে নিজের বুক ঢেকে আছে। রিতা নিজের শাড়ি আর আনুষঙ্গিক জিনিষ নিয়ে পাশের ঘরে চলে যায়। সকলের অলক্ষে রঘু ওকে চোখ টিপে ইশারা করে বলে দেয়, যেমন প্ল্যান সেরকম চলুক। কিছুক্ষণের মধ্যেই ও ফেরে। ততক্ষণে বিলটুর হাতে হাতকড়া পড়েছে, বন্দুক কেড়ে নিয়ে, ফিঙ্গার প্রিন্টিংয়ের পরীক্ষার জন্য পাঠিয়ে দেয় থানার ছোটবাবু একটা লোককে দিয়ে।

“স্যার, এই লোকটা সুমন্তবাবুকে মেরেছে। আমাকে এই বিলটু বাড়িতে রেখে টর্চার করছিল, এই দেখুন স্যার আমার হাতে ছেঁকা পর্যন্ত দিয়েছে” , নিজের হাত তুলে দেখায় ও ওদেরকে, দুধের বাটি তুলতে গিয়ে যে জায়গাটা পুড়ে গেছিল। “এই সুমন্ত বাবু আমাকে নিজের কাছে নিয়ে আসে, ওর সঙ্গে কথা বলতে বলতে কখন যে আমরা মানে... আমার দুঃখের কথা শুনতে শুনতে...” , রিতা নিজের চোখ নামায়। “হুঁ বুঝতে পেরেছি, আপনি বলে যান”, ছোটবাবু বলে ওঠেন। “সেইসময় এই হারামজাদা ঢোকে, আমাদের ওই অবস্থায় দেখে সোজা সুমন্ত বাবুর উপর ঝাঁপিয়ে পড়ে, তারপর তো দেখতেই পাচ্ছেন, আপনারা যদি না আসতেন তাহলে আমাকেও... উঃ , উঃ!” , ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকে রিতা, আর মনে মনে নিজেকে বাহবা দিতে থাকে, এত নিখুঁত অভিনয় করতে পারে ও নিজেই জানতো না, অবশ্য নিজের বয়ফ্রেন্ডদের সঙ্গেও তো আরোও বড় অভিনয় করে গেছে।

“বেইমান! নিমকহারাম!! মিথ্যাবাদী!!!” বিলটু এগিয়ে আসতে যায় ওর দিকে, কিন্তু এক কনস্টেবলের রদ্দা খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। “আপনাকে আমাদের সাথে আসতে হবে ম্যাডাম, বেশি কিছু নয়, কয়েকটা প্রশ্নও করবো, আর আপনার স্টেটমেন্টটা লিখবো। আততায়ীর হাতে বন্দুক, বুঝতেই পারছি কি হয়েছে, আপনার অবস্থাও বুঝতে পারছি তবুও যদি কাইন্ডলি আসেন।”

“হ্যাঁ, হ্যাঁ , নিশ্চয়।”

"হাবিলদার, লাশ মর্গে পাঠানোর ব্যাবস্থা করো।"

"ইয়েস স্যার।"

“মাগী তোকেই আমি বাঁচিয়েছিলাম, ভুলে গেলি, দু দুবার বাঁচালাম কিন্তু তুই আমাকে এরকম করে ফাঁসালি! ওঁক...” , আবার একটা রদ্দা খায় ও। ওকে টেনে নিয়ে বার করে নিয়ে যায়। “আর হ্যাঁ, রঘু বাবু আপনাকেও আসতে হবে।”

“নিশ্চয় স্যার, আমি সবসময় আছি আপনাদের সাহায্যের জন্য।”



পার্ট সিক্সটিন

থানা থেকে বেরোতে দেরী হয়ে যায় ওদের, সন্ধ্যা নেমেছে। বিলটুকে লকআপে পুরে দেওয়া হয়েছে, ওর বিরুদ্ধে রিতা আর রঘু দুজনেই স্টেটমেন্ট দিয়েছে। “রঘু আমার ভীষণ ভয় করছে!”

“কিসের ভয়?” , থানা থেকে খানিকটা দূরে চলে এসেছে ওরা।

“বিলটু তো আবার ছাড়া পাবে, তখন যদি ও আমাদের উপর বদলা নিতে যায়!”

“হাঃ হাঃ হাঃ!!!”, রঘু হাসতে থাকে।

“তুমি হাসছো, ভয়ে আমার রক্ত ঠাণ্ডা হয়ে গেছিল, কিরকম নির্বিচারে ও সুমন্তকে গুলি মেরে দিল!”

“অহেতুক ভয় পেওনা, বিলটু যে ওরকম করবে তা আমিও ভাবতে পারেনি, আর ওর প্রতিশোধ নেওয়ার কথা!! হু!! তার অনেক উপায় আমার কাছে।”

“কি উপায়?”

“জানতে চেয়ো না , এই লাইনে আমাদের অনেক কিছুই করতে হয়।”, রঘুর দিকে তাকায় রিতা, ওর মুখে এক ক্রুদ্ধ হাসি, “না!! তুমি ওকে!! না না!!”

“দ্যাখো রিতা!”, রিতার কাঁধে হাত রাখে ও “তুমি যা ভাবছো তা ভুল, কিন্তু তার কাছাকাছি কিছু করতে হবে যাতে ও আমাদের লাইফ বরবাদ না করতে পারে, বুঝেছো সোনা!” , ওর কথা শুনে রিতা কিছুটা আশ্বস্ত হয়, যদিও রঘু মনে মনে হাসে, রিতার কাছে এই কথা কিছুতেই বলা যাবে না। বেচারিকে বিলটু বেশ কয়েকদিন আরাম দিয়েছে, এখন যদি ও শোনে যে বিলটুকে...! রিতার অলক্ষে হাসে রঘু।

“রিতা তোমাকে কয়েকদিন একটু কষ্ট করে হোটেলে থাকতে হবে”, ওর হাতে একতাড়া নোট গুঁজে দেয় রঘু। “বিলটু জেলে ঢুকে গেলেই আমি তোমাকে আমার কাছে নিয়ে চলে আসবো। তার আগে পর্যন্ত তোমাকে...” , ওর হাতটা চেপে ধরে রিতা। “রঘু!” ওকে আশ্বস্ত করে রঘু “চিন্তা কোরো না, আমাদের লোকালিটির কাছেই যে হোটেলটা আছে ওখানে যাও, দেখবে তোমার নামে বুক করা আছে। রুম নং ৩০৬, চাবি নিয়ে উঠে যাবে, কোনও কথা কাউকে বলতে হবে না।”

“থ্যাংক ইয়উ রঘু।” , রিতার চোখ ছলছল করে ওঠে, এখন ও ভীষণ অসহায়, এইসময় রঘুর মতই এক বন্ধু দরকার ওর।

“এরকম ভাবে বলছো কেন? আর কিছুদিন বাদেই তো আমরা বিয়ে করবো। এটা তো আমার কর্তব্য। আচ্ছা এখন যাও তুমি আমাকে একটু দরকারি কাজে যেতে হবে।”

“ঠিক আছে।” , রিতা এগিয়ে যায়। “আর হ্যাঁ, কোনও দরকার পড়লে আমাকে ফোন কোর।!” , রিতা হেসে ঘাড় নাড়ে ।

রিতা চলে যাওয়ার পর রঘুও এগোয়, তবে নিজের বাড়ির দিকে নয়, রিবুর ডেরায় যেতে হবে ওকে। রিবু হলো বিলটুর ডান হাত, ওকে যদি ম্যানেজ করতে পারে ও, তাহলে তো! আনন্দে নেচে ওঠে রঘুর মন। এই রিবুকে ছাড়া আর কাউকে বিশ্বাস করবে না বিলটু। কিন্তু এখন রিবুও অসহায়, ওকে দলে টেনে নিতে বেশি দেরী হবে না, টাকার খুব খাঁই ছেলেটার! দেখা যাক কি হয়।

রিবুর ডেরা মানে মদনদার চায়ের দোকান। ওর সামনেই বসে ছিল নিজের চ্যালাদের নিয়ে। একটু গম্ভীর। রঘুকে আসতে দেখে উঠে পড়ে “রঘুদা! তুমি! শুনেছ...” যাকগে রিবু জানতে পারেনি এখনও যে রঘু ছিল ওখানে, নাহলে একটু মুস্কিল হতো ওকে রাজি করানোর। “হ্যাঁ, শুনেছি! তোর সঙ্গে একটু কথা আছে, একটু সাইডে আয়।”

রিবুর ওখান থেকে যখন ও ফিরলো তখন ওর মুখে বিজয়ীর হাসি। যাক প্ল্যান মত সব কিছু হচ্ছে, সুমন্ত সান্যালের পুরো বিজনেসটা ওর কন্ট্রোলে থাকবে, আর ওই রাঘবটাকে নয় দয়া দাক্ষিণ্য করে একটু দিয়ে দেবে। ও পাতে দেওয়ার যোগ্য নয়, নাহলে ওকেও সরিয়ে দিতো ও। কিন্তু তার দরকার নেই, একটু কড়কে দিলেই হবে।

ওইদিকে বিলটু লকআপের মধ্যে অশান্ত। একবার ওদিক একবার এদিক। শান্ত হয়ে বসতে পারছে না। কিছুতেই মেনে নিতে পারছে না এই ভাগ্য। যে পুলিশ ওকে ছুঁতেই পারতো না, আজ তাকে ঘাড় ধরে ঢুকিয়ে দিয়েছে লকআপে। আর সমস্ত কিছুর জন্য দায়ী ওই মাগীটা! রিতার কথা মনে পড়তেই ওর চোখ দুটো প্রতিহিংসায় জ্বলে ওঠে, আর রঘু!! মনে হয় ওরা দুজনে একসঙ্গে কাজ করছে। না হলে কি করে ওরা! না!! কাউকে ছাড়বে না ও। এর বদলা ও নেবেই। কিন্তু কি করে! আফসোসে নিজের হাতেই ঘুসি মারে ও। এই সময় রিবুটাকেই দরকার বেশি। কিন্তু... “বিলটুদা!” চমকে ওঠে ও, লকআপের বাইরে দাঁড়িয়ে রিবু। “তুই! তুই এখানে এলি কি করে!!”

রিবু হাসে “জানোই তো আমাদের কত কিছুর সাথে, কত জনের সাথে চেনা জানা থাকতে হয়। নাহলে কি আমাদের এই বিজনেস চলে?”

“ভালোই হয়েছে তুই এসে গেছিস। আমাকে এখান থেকে বার কর শিগগীর। ওই মালদুটোকে আমি ছাড়বো না। রঘুর কথা না বাদই দিলাম ও আমার উপর হয়তো রাগ পুষে রেখেছে, যদিও ওকে আমি দেখে নেবো। কিন্তু! রিতা! তুই ভাবতে পারছিস আমার নামে দোষ চাপালো ওই খানকী! আমি ওকে মেরেই ফেলবো। কত বার বাঁচিয়েছি ওকে। তার বদলে এই দিলো! আমি ওকে ছাড়বো না!!”

“বিলটুদা ওসব নিয়ে পরে ভাববে, তোমার সঙ্গে জরুরি কথা আছে। আগে এখান থেকে বার হতে হবে।”

“কি করে! কি করে এইখান থেকে বার করবি আমাকে?”, বিলটু ভেবে পায় না।

“শোনো কালকে তোমাকে কোর্টে নিয়ে যাওয়া হবে, তোমার হাতকড়া খোলাই থাকবে। ব্রিজের উপর দিয়ে যখন গাড়িটা যাবে, দুটো গাড়ি গার্ড করে দাঁড়িয়ে যাবে রাস্তায়, যেই দাঁড়াবে, আমরা বাইরে একশন শুরু করব, তোমার চ্যালা কম নয়। আমরা তোমাকে ওখান থেকে বার করে নেবো।”, রিবু হাসে।

“কিন্তু পুলিশ কি বসে থাকবে...”, ওর কথা শেষ করতে দেয় না রিবু “তোমার সঙ্গে চারজন থাকবে, যার মধ্যে তিন জন...” , হাসে রিবু। বিলটুও হাসে “ঠিক আছে বুঝে গেছি, একটাকে ম্যানেজ করতে কোনও কষ্ট হবে না।”

“তাহলে আমি চলি বিলটুদা। তোমাকে বার করে একটা সেফ জায়গায় পাঠাতে হবে, তার ব্যাবস্থা আজকেই করতে হবে। এখন বেশ কিছুদিন তোমায় গা ঢাকা দিয়ে থাকতে হবে। তারপর নাহয় তুমি প্রতিশোধের কথা ভেবো।” , বিলটু হাত বাড়িয়ে রিবুর হাতটা ধরে “তুই আমার জন্য যা করলি, এ আমি জীবনেও ভুলতে পারবো না!”

“কোনোও চিন্তা কোরো না দাদা, আমরা তোমার সাথে আছি।”, বলে রিবু বেরিয়ে আসে। থানা থেকে বেরিয়ে রঘুর নাম্বার ডায়াল করে ও, ওপাশ থেকে রঘু ধরে “বল?”

“প্ল্যান সাকসেসফুল! বিলটুদা রাজি হয়ে গেছে।”

“ঠিক আছে পুরোটা শেষ কর। অনেক মাল পাবি।”

“থ্যাংক ইউ দাদা!”

“আচ্ছা ছাড়ছি।”

ফোন ছেড়ে রিবু নিজের ডেরার দিকে এগোয়। দুটো গাড়ির বন্দোবস্ত করতে হবে আর কিছু ফায়ার আর্মসের।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#7
পার্ট সেভেন্টিন


“রিতা, রিতা, দরজা খোলো শিগগীর!”, দরজায় ক্রমাগত ধাক্কা পড়ছে, রিতার ঘুম ভেঙ্গে যায়, বুকটা ধড়ফড় করছে, খুব বাজে একটা স্বপ্ন দেখেছে ও, সেই স্বপ্নতে কেবল বিলটুর মুখটাই ভেসে আসছিল, কোথাও নিয়ে যাওয়া হচ্ছে ওকে, আবছা ভাবে বিলটুকে দেখতে পাচ্ছে ও, কিন্তু বাকি সবকিছু ধোঁয়াশা, ওর যেন কোনও সেন্স নেই, কিছু করার ক্ষমতা নেই। এর মাঝেই দরজায় ধাক্কা! উঠে পড়ে ও বিছানা থেকে, ভাবে এ স্বপ্ন না সত্যি! বিলটুকে কেন ওর অত চেনা চেনা লাগে! কেন ওর মুখটা ভেসে এলো হটাৎ?

জানলা দিয়ে সকালের রোদ এসে পড়ছে, ওয়াল ক্লকের দিকে তাকিয়ে চমকে ওঠে ও! সকাল এগারোটা। এত দেরী হয়ে গেছে! কালকে বেশ রাত করে ঘুম এসেছে ওর। বারবার সুমন্ত সান্যালের রক্তাক্ত শরীরের দৃশ্যটা মনে পড়ছিল, কিছুক্ষণ আগেই যার সঙ্গে ও শুয়েছিল। হোটেলে ঢুকে আগে বাথরুমে যায় ও। বীর্যের শুকিয়ে যাওয়া রসকে জল দিয়ে ধুয়ে দিতে থাকে। ভয়ে কেঁদে ফেলে রিতা। এ কি অবস্থায় পড়েছে ও! কেন এরকম হলো! কেন জানে না কিন্তু বারবার ওর প্রথম প্রেমিক সুজনের কথা মনে পড়ছিল ওর। সুজন ওকে ভালবেসেছিল, সেই ভালবাসার মর্যাদা রাখতে পারেনি ও। ভালবাসা ওর ভাল লাগতো না। ওর শুধু দেহের প্রয়োজন।

টলতে টলতে গিয়ে দরজা খুলে দেয় ও। সামনে রঘু দাঁড়িয়ে, এক রাতেই যেন বিধ্বস্ত হয়ে গেছে ও, জামা প্যান্ট কিছুরই পরিপাটি নেই! চুল রুক্ষ অবস্থায় এদিক ওদিক ছড়ানো। “কি হয়েছে!”, রিতার মন কেঁপে ওঠে। “বলছি, আগে এক গ্লাস জল দাও।” রিতা ওকে জল এনে দেয়। ঢকঢক করে দু গ্লাস জল খেয়ে নেয় রঘু, তার পর বিছানার উপর বসে পড়ে গা এলিয়ে দেয়। ভীষণ হাঁপাচ্ছে ও । রিতা ভয়ে কিছু বলতে পারে না, কি জানি কি শুনবে! খানিকটা ধাতস্ত হয়ে রঘু উঠে বসে, রিতাকে নিজের কাছে টেনে পাশে বসিয়ে দেয়। “আজ বিলটুর কোর্টে যাওয়ার কথা ছিল। পুলিশ ওকে ভ্যানেও তুলেছিল। কিন্তু একটা ব্রিজের কাছে গিয়ে ভ্যানটা দাঁড়িয়ে পড়ে। রাস্তায় দুটো গাড়ি গার্ড করে দাঁড়িয়েছিল। তারপর! হটাৎ সেখান থেকে গুলি ছুটে আসে পুলিশ ভ্যানের দিকে। এই সুযোগে বিলটু পালাতে যায়। দু' পক্ষের গুলি লাগে ওর গায়ে, তাও ও জলে ঝাঁপিয়ে পড়ে ওখান থেকে!”, এতটা অব্ধি বলে রঘু থেমে যায়, রিতা অশান্ত কণ্ঠে বলে ওঠে “থামলে কেন বল? কি হল তারপর?” রঘু বেশ খানিকক্ষণ থেমে থাকে, তারপর আস্তে আস্তে বলে “পুলিশ ওর লাশটা উদ্ধার করে কিছুক্ষণ আগে।”

রিতা ফুঁপিয়ে ওঠে “আবার! না! না! আমি এতো মৃত্যুর কারণ হতে পারবো না!” “রিতা শান্ত হও। এর মধ্যে তোমার কোনও দোষ নেই।”

“আমার দোষ নেই! কি বলছো রঘু! আমাদের এই প্ল্যানের জন্যই তো ওদেরকে মরতে হলো। না! আমি আর পারছি না!! আমি এরকম চাইনি!”, কান্নায় ভেঙ্গে পড়ে ও। “রিতা।”, ওর কপালের দু দিকে হাত রাখে রঘু, ওর দিকে গভীর ভাবে তাকিয়ে থাকে “আমার দিকে তাকাও রিতা, আমার দিকে তাকাও। তোমার কোনও দোষ নেই এতে। আমারই দোষ। আমি যদি ঠিক ভাবে প্ল্যান করতে পারতাম তাহলে কাউকে মরতে হত না। আমাকে মাপ করো তুমি।”

“না রঘু।”, রিতা কান্না ভেজা গলায় বলে ওঠে “তোমার যদি দোষ হয়, তাহলে আমিও দোষী। আমরা দুজনেই তো একসঙ্গে এই কাজটা করেছি। আমরাই...” “হ্যাঁ করেছি।”, রঘু ওকে থামিয়ে দেয় “আমরা দুজনে করেছি, কিন্তু কাউকে মারার উদ্দেশ্য আমাদের ছিল না। আমার দিকে তাকাও রিতা। আমি তোমাকে চেয়েছি। শুধু তোমাকে! তুমি আমাকে বিশ্বাস করো।” “তোমাকে ছাড়া কাকে বিশ্বাস করবো আমি রঘু! তুমিই আমার সব।” “তাহলে আমি যা বলছি মন দিয়ে শোনো রিতা। আমাদের কি ইচ্ছা ছিল? আমরা একসঙ্গে থাকবো। একসঙ্গে। তার জন্য সমস্ত বাধাকে আমরা আমাদের পথ থেকে সরিয়ে দেবো। এভাবে আমি চাইনি। কিন্তু আমাদের আর কিছু করার নেই। তোমাকে আমাকে এসব ভুলে যেতে হবে রিতা। আমাদের ভবিষ্যতের জীবনের জন্য। আমাদের একটা সুখী পরিবারের জন্য। তুমি রাজি আমার সঙ্গে ঘর বাঁধার জন্য?”

রিতা খানিকটা শান্ত হয়, আলতো করে ঘাড় নাড়ে। রঘু একটু কষ্ট করে হাসে, “তাহলে যাও গিয়ে বাথরুমে ফ্রেশ হয়ে নাও। আমি তোমাকে এখান থেকে নিয়ে যাব আমার বাড়িতে।” উজ্জ্বল হয়ে ওঠে রিতার মুখ “তুমি আমাকে এখান থেকে নিয়ে যাবে?”

“হ্যাঁ সোনা। আর তোমাকে এখানে রাখবো না। অনেক কষ্ট পোয়াতে হয়েছে তোমাকে, আর নয়, এবার শুধু সুখে ভরিয়ে দেবো তোমার জীবনকে।”

“তুমি আমাকে নিজের স্ত্রীর সম্মান দেবে!” , রিতার সন্দেহ দূর হতে চায় না। “হ্যাঁ সোনা।” , রঘুর উত্তরে কোনও খাদ নেই। “এতো কাণ্ডের পরও! এতো জনের সাথে আমি...” “রিতা!”, আবেগে বলে ওঠে রঘু “যা করেছো তুমি আমার জন্য করেছো। তোমাকে আমি কি করে সরিয়ে দেবো নিজের থেকে! রিতা! তোমাকে আমি ভালবেসে ফেলেছি। তোমাকেই আমি আমার হৃদয়য়ের রাণী করতে চাই। তুমি বাধা দিয়ো না, রিতা; তাহলে আমি বাঁচব না। যদি তুমি আমাকে দূরে সরিয়ে দাও, তাহলে আমিও ওদের মতো...”, রিতা ওর মুখে হাত চেপে ধরে “একবারে ওসব কথা বলবে না সোনা। আই অ্যাম সরি। আমি আর কক্ষনো এরকম কথা বলব না।” , রঘু রিতাকে জড়িয়ে ধরে, রিতা চুপ করে থাকে, ওর ভীষণ টায়ার্ড লাগছে। “নাও, এবার তুমি ভাল মেয়ের মত, ফ্রেশ হয়ে নাও তো। তোমাকে নিয়ে গিয়ে ঘরে পুরে দিয়ে, আরও কত কাজ করতে হবে জানো? বিয়ের ব্যাবস্থা করা তো চাট্টিখানি কথা নয়!"

রিতা উঠে যায়, বাথরুমের দরজার কাছে দাঁড়িয়ে একবার মুখ ফিরিয়ে রঘুর দিকে জিজ্ঞাসা করে “রঘু?”

“হ্যাঁ বল সোনা?”

“বিলটুর এই মৃত্যুর পিছনে তোমার কোনও হাত নেই তো?”

“কি বলছো তুমি রিতা! ও আমাকে এতদিন ধরে সার্ভিস দিলো! আর কালকেই তো তোমার সঙ্গে এ বিষয়ে কথা হল। আমি চাইলে যে দলের সঙ্গে পুলিশের গোলাগুলি চলেছে খোঁজ নিতে পারি, তাদেরকে জব্দ করতে পারি, কিন্তু রিতা! এতে আমার আর তোমার দুজনেরই রিস্ক থাকবে। তুমি কি চাও বিয়ের আগেই তুমি বিধবা...” , “না! না!! আমি তা বলতে চাইনি!” , রিতা বেশ অপ্রস্তুতে। “তুমি আজ সকাল থেকেই আমাকে ঠেশ দিয়ে কথা বলছো রিতা, অথচ আমি তোমার জন্য ভেবে মরছি।” , রঘুর চোখের কোনা দুটো চিকচিক করে ওঠে। “আমি! আমি!! সরি রঘু! আমি সত্যিই এরকম করে বলতে চাইনি। আমার আসলে মাথার ঠিক নেই। আমাকে তুমি মাপ করে দাও রঘু।” রঘু রিতার দিকে এগিয়ে যায়, ওর কপালে একটা চুমো দিয়ে বলে “আমি বুঝি রিতা। তোমার কষ্ট আমি বুঝি। আমি কিছু মনে করবো না। তুমি এখন গিয়ে ফ্রেশ হয়ে নাও তো?”

রিতা বাথরুমে ঢুকে যায়। রঘু হাঁফ ছেড়ে বাঁচে। বাবাঃ! আরেকটু হলেই ধরা পড়ে যাচ্ছিল ও! ও যে বিলটুর নিজের লোক লাগিয়েই ওকে মেরেছে, একথা জানলে রিতা কিছুতেই ওকে বিয়ে করতে চাইবে না। কেন যে মেয়েটার ওই ছেলেটার প্রতি দুর্বলতা আছে, রঘু ভেবে পায় না। যাকগে! ওর এক্টিংও নিখুঁত ছিল। রিতা একফোঁটা টের পায়নি। এইসময়ে ফোনটা বেজে ওঠে। স্ক্রিনের দিকে তাকিয়ে মনে মনে হেসে ওঠে ও, একটা মেসেজ “টোয়েন্টি ফাইভ পারসেন্ট রিমেনিং। নিজের কথা থেকে সরে যেও না।” মেসেজটা ডিলিট করার আগে রঘু একটা এসএমএস পাঠায় ওই চেনা নম্বরে “রঘু পালের কথার কোনও নড়চড় হয় না।”




অবসান

“আরে সোনা আরেকটু বসো না, এতো তাড়া কিসের?”

“না, একেবারে নয়, অনেকক্ষণ ধরে ওটা ঢুকিয়েছো আমার মধ্যে, পুরো সোর হয়ে গেছে, আজকে আর নয়, আর তুমি তো বললে যে আজকে ফলসের কাছে নিয়ে যাবে। আর দেরী করলে হয়?”

“হ্যাঁ, নিয়ে যাবো তো, সে তো বিকেলের দিকে। এখন আমার কাছে এসো না প্লিস?” , রঘু ওর বউকে ধরতে যায়, রিতা ওর হাত ফসকে বেড়িয়ে এসে খিল খিল করে হাসতে থাকে। এক মাস হয়ে গেছে ওদের বিয়ের, এখন হনিমুনে। এক পাহাড়ি জায়গায় নিয়ে এসেছে ওর বউকে। প্রাকৃতিক সৌন্দর্যের ভাণ্ডার। তবে কিছুদিন যাবত বৃষ্টি হওয়ার জন্য টুরিস্ট সমাগম কম এই সময়ে। বৃষ্টির জন্য রিতাও আসতে চায়নি, কিন্তু রঘু বলেছে "আমার ওয়াইফ হয়ে কাউকে কোনও জিনিষকে ভয় পেলে চলবে না।" অগত্যা রিতাকে মেনে নিতে হয়েছে।

“অত দেরী করে যাবো কেন?”

“ভিড় থাকবে সোনা, এই সময়ে গেলে। এখন সবে দশটা।”

“কোথায় ভিড়, এইসময় তো প্রায় কোনও টুরিস্টই নেই?”

“আরে আমার সোনা!”, এইবার রঘু নিজের বউকে হাত বাড়িয়ে ধরে ফেলে বিছানায় টেনে নেয় “একটা দুটো লোকও তো থাকবে। সেটাই তো ভিড়। সেখানে গিয়ে তোমাকে আদর করবো কি করে?”, রিতার ম্যাক্সির মধ্যে হাত ঢুকিয়ে দেয় রঘু।

“আঃ! অসভ্য কোথাকার! ছাড়ো। এত করেও শখ মিটল না? আবার ওখানে গিয়ে বদমাইশি করবে!”, রিতা চোখ পাকায়, কিন্তু মনে মনে রঘুর শক্ত হাতে নিজের নরম স্তন পেষণ উপভোগ করে। বিয়ে হওয়ার পর থেকে রঘু ওর কোনও সুখের খামতি রাখেনি। দাস দাসী, চাকর বাকর সবাই এক পায়ে খাড়া ওর হুকুম তামিল করার জন্য। গয়নায় মুড়িয়ে দিয়েছে ওকে। সুশান্তও ওকে এতো দিতে পারেনি। তার উপর প্রত্যেক দিনই রঘুর শক্ত পেশীর তলায় রিতার রাগ মোচন, রঘুর গরম বীর্য রস নিজের মধ্যে নিয়ে প্রত্যেক বার অরগাস্মের চূড়ায় পৌঁছেছে। এরকম জীবনই তো চেয়েছিল ও। সুখের সাগরে সব সময় ভেসে থাকবে।

“করবো না! একশবার করবো। তোমাকে যতবারই চটকাই ততবারই আরাম হয়, পুরোপুরি সাধ কখনও মেটেনা। তাই ভাবছি, আজকে ওখানে বিকেল নাগাদ গিয়ে, যখন কেউ থাকবে না, তখন তোমাকে ল্যাংটো করে চুদবো। খোলা প্রকৃতির তলায় আমার বাঁড়ার রস তোমার মধ্যে পুরে দেবো।”, রঘু আরও জোরে জোরে ওর স্তন দুটো টিপতে থাকে, অন্য হাতটাও ঢুকিয়ে দেয়। “আঃ! শখ দ্যাখো! আঃ! আচ্ছা এবার ছাড়ো। তখন না হয় আর এক রাউন্ড তোমার বাঁড়ার থাপ খাবো, এখন আমাকে ছাড়ো সোনা, বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে আসি।”

রঘু হাসতে হাসতে ছেড়ে দেয় ওকে। “অসভ্য কোথাকার!” বলে রিতা দৌড়ে বাথরুমে ঢুকে যায়। রঘু বিছানায় শুয়ে পড়ে আবার। সিলিঙের ফ্যানের দিকে তাকিয়ে থাকে চুপচাপ। হটাৎ আজ বিলটুর কথা মনে পড়ছে। বিলটু শয়তান ওকে জেল খাটিয়েছিল, তার প্রতিশোধ ও নিয়ে নিয়েছে। একেবারে ভবনদী পার করিয়ে দিয়েছে। মনে মনে হাসে ও। যে লোকদের ওই কুত্তাটা বিশ্বাস করতো, তারাই ওকে ঠকিয়েছে। বিলটুর প্রেয়সী রিতা এখন তার বউ, ওকে কাজে লাগিয়েই বিলটুকে লকআপে আর তার পরে ওর সব থেকে কাছের বন্ধু রিবুকে দিয়ে ওকে নিকেশ করা। বিলটু বুঝতেও পারেনি। যখন বুঝেছে তখন ও লাশ। আর সুমন্ত সান্যালকে মারার প্ল্যান! হাঃ হাঃ!! মনে মনে হাসতে থাকে রঘু। এই সবই স্যারের প্ল্যান। রাঘব বেটাকে কয়েকটা কোঁতকা দিতেই সুড়সুড় করে ওর পার্টনারশিপ ছেড়ে দিয়েছে। এখন ওইই রাজা। শুধু এখন নিজের কথাটা রাখতে হবে। স্যারকে যে কথা... ঠিক এই সময়েই ফোন বেজে ওঠে। স্যারের ফোন।

“আজ বিকেলে...”

“স্যার আপনাকে যখন কথা দিয়েছি তখন তো কাজ হবেই জানেন, আপনি আমার এত বড় উপকার করলেন।”

“ঠিক আছে ছাড়ছি, কোনও সন্দেহ করেনি তো?”

“না স্যার একবারেই নয়। আচ্ছা স্যার ছাড়ছি।”

ফোনটা কেটে যায়। এই সময়েই রিতা বাথরুম থেকে বার হয়। “কার সঙ্গে কথা বলছিলে?”

“স্যারের সঙ্গে।”

“এই স্যারটা কে বল তো? তোমার মুখে অনেক স্তুতি শুনেছি ওনার। তোমার নাকি এত নাম যশ স্যারের জন্য? তার সঙ্গে দেখা করা যায় না?”

“ঠিক সময়ে দেখা হবে সোনা। ঠিক সময়ে দেখা হবে।” রঘুর মুখে সেই ক্লাউন মার্কা হাসিটা ফুটে ওঠে। রিতার ভাল লাগে না। কিছু বলে না ও।

বিকেল পাঁচটা নাগাদ ওরা বেরোয় হোটেল থেকে। গাড়ি করে গেলে দশ মিনিট। ওরা গাড়ি নেয় না। হাঁটতে হাঁটতে পৌঁছে যায় ফলসের কাছে আধ ঘণ্টায়। বিকেলের পড়ন্ত আলোয় জায়গাটা মোহময় হয়ে উঠেছে। এখান থেকে নদী আরও নিচে নেমে পাথরের উপর আছড়ে পড়ছে। সূর্যের আলো নিম্নে বাহিত জলকণার উপর পড়ে ঝিকমিকিয়ে উঠছে। গোধূলির আলোয় চারিদিক যেন রহস্যে ঘেরা।

“কি সুন্দর গো জায়গাটা!”

“ভাল করে দেখে নাও সোনা।” , রঘুর মুখে সেই ক্লাউন মার্কা হাসি।


“কেন, ভাল করে দেখে নেবো কেন? আবার আসা যায় তো, আর তোমার মুখ থেকে এই হাসিটা সরাও... আ!” , একটা ছোট্ট আওয়াজ করে মাটিতে লুটিয়ে পড়ে রিতা। পেটের কাছে যেন কিছু ফুটেছে, তাকিয়ে দেখে আঁতকে ওঠে ও, রক্তে ভেসে যাচ্ছে ওর শাড়ি, আর ঠিক নাভির পাশে একটা ছুরি বসানো।

“রঘু!!! আ! তুমি!! তুমি!!! আঃ!”, রঘু ওর দিকে তাকিয়ে আছে এক ভাবে, মুখে ওর ক্লাউন মার্কা হাসি যেন আরও প্রস্ফুটিত হচ্ছে। “আমি কিছু করিনি সোনা! এটা তো প্ল্যানের শেষ পার্ট, কি করবো বলো, স্যার বলল তো”, ওই ক্লাউন মার্কা হাসি সারা মুখে ছড়িয়ে পড়ে অট্টহাসির রূপ নেয়। রিতা দেখতে পায় কোর্ট প্যান্ট পরে একজন ওর দিকে এগিয়ে আসছে। ঠিক করে ওর মুখ দেখা যাচ্ছে না। মাথায় একটা টুপি। কাছে এসে টুপিটা খোলে। “কেমন আছো রিতা?” , মুখে অমলিন হাসি।

“তুমি, তুমি! আ! সুশান্ত!! তুমি এই সবের পিছনে, আ!” , সুশান্ত ওর পাশে মাটিতে বসে। “বেশি কথা বোলো না রিতা, তাহলে আমার সব প্ল্যান ফেল হয়ে যাবে।”

“আঃ! চুপ করো! আ! আমি তোমাকে ছেড়ে চলে এলাম বলে তুমি ওকে লাগিয়ে আমাকে, আঃ! প্রতিশোধ...” , হাঁফাতে থাকে ও।

“রিতা তোমাকে বলছি না বেশি কথা বোলো না। খানিকটা তুমি ঠিকই বলেছ প্রতিশোধ, হ্যাঁ প্রতিশোধের জন্যই আমি এই কাজ করেছি, কিন্তু তুমি আমাকে ছেড়ে চলে এসেছো বলে? ছোঃ! তোমার মতো নষ্ট মেয়ের জন্য আমি গুন্ডা লাগাতে যাবো!”

“তাহলে! তাহলে কেন আমাকে এরকম ভাবে, কেন আমার সংসার ভেঙ্গে দিলে!”, সমস্ত শক্তি নিয়ে রিতা চিৎকার করে ওঠে।

“কারণ... তুমি... তোমার জন্যই আমার সংসার ভেঙ্গেছে।” , দ্বিগুণ জোরে চিৎকার করে ওঠে সুশান্ত।

“আমি!” , রিতার চোখে অবিশ্বাসের দৃষ্টি।

“হ্যাঁ, তুমি! তুমি! মনে পড়ে সেই রাত? সেই রাত যখন তুমি উলঙ্গ হয়ে নিজের বন্ধুর সঙ্গে ফুর্তি করতে করতে গাড়ি চালাচ্ছিলে, মনে পড়ে?” , চমকে ওঠে রিতা, সেই দিনের কথা কেউ জানে না, একমাত্র ও আর ওর ফুর্তির পার্টনার সুজয়। “তুমি! আঃ! তুমি কি করে...” “কি করে জানলাম?” ওর মুখের কথা ছিনিয়ে নেয় সুশান্ত। “সেদিন মদের আর ফুর্তির নেশায় কাদেরকে তোমরা মেরেছিলে জানো? তোমাদের লোভের স্বীকার কাদের হতে হয়েছিল জানো?” গর্জে ওঠে ও, এই নিস্তব্দ জায়গায় ওর গলার আওয়াজ ধ্বনিত প্রতিধ্বনিত হতে থাকে, “আমার আসল স্ত্রীকে, আমার ছোট্ট চার বছরের মেয়েকে, আমার পাঁচ বছরের ছেলেকে !!! তোমাদের জন্য, তোমাদের জন্য আমার সব সংসার ধ্বংস তছনছ হয়ে গেছে। আর হ্যাঁ?”, রিতার দিকে ক্রুদ্ধ দৃষ্টি ওর “তার সঙ্গে সুমনার হ্যাসব্যান্ড আর ওর পাঁচ বছরের মেয়েকেও! সুমনা ভুলতে চেয়েছে, আমি পারিনি। ঠিক তোমাদের খুঁজে বার করেছি। সেখান থেকে পালিয়ে গিয়েও তোমাদের শেষ রক্ষা হয়নি। হয়তো এক্সিডেন্ট না করলে তোমাদের ধরতে পারতাম না। কিন্তু ভাগ্য আমার সহায়। তোমার আদরের নাগর সুজনকে আগে সরিয়েছি। কি করে মারলাম সে জানতে চেও না।” , পাগলের মত হাসতে থাকে সুশান্ত। “তবে মৃত্যুর আগে এটা বলে যাই যে মূল দোষ তোমার। ও গাড়ি থেকে নামতে চেয়েছিল, তুমি দাওনি। যদি ও নামতো তাহলে, তাহলে বোধহয় আমার স্ত্রী বেঁচে যেতো, আমার ছোট দুটো ছেলে মেয়েকে তোমরা! তোমরা!!...” , ফুঁপিয়ে ওঠে সুশান্ত। কিন্তু মুহূর্তের মধ্যেই সামলে নেয়। “সেই জন্যই! সেই জন্যই ঠিক করি, তোমার মৃত্যু হবে। কিন্তু, কিন্তু খুব ধীরে ধীরে। ধীরে আসবে তোমার মৃত্যু! সেই জন্যই তো রঘুকে...” , রঘুর দিকে তাকিয়ে হাসে সুশান্ত। “স্যার, আপনি যা বলেছেন তাই করেছি, পেটে ছুরি বসিয়েছি, বললে আমি এই মাগীকে আগে নিকেশ করে দিতাম।” , ক্লাউনের হাসি নেই আর ওর মুখে, ও ও যেন আজ সুশান্তের ব্যাথায় সমব্যাথী।

রিতার দিকে তাকায় সুশান্ত, ওর কথা বলার ক্ষমতা নেই আর, অনেকক্ষণ ধরে রক্ত ক্ষরণ হচ্ছে। “আর কিছু কথাই বলবো সোনা, তারপর না হয়...” , হাসছে সুশান্ত প্রাণ খুলে। “আমাকে মেরে তোমার কি লাভ, ওরা তো আর ফিরে আসবে না?”, অনেক কষ্টে রিতা বলে ওঠে। মুহূর্তে চোখ দুটো জ্বলে ওঠে ওর “চুপ শালী! তোর মত মাগীর জন্য আমার জীবন ধ্বংস হয়েছে, তুই কি ভাবছিস তোকে ছেড়ে দেবো? সারা রাত আমি সেই দুঃস্বপ্ন দেখি, সারা রাত আমাকে সেই গাড়ি তাড়া করে বেড়ায়, চোখের দু'পলকে ঘুম আসে না, সবসময় অরুণিমার আর্ত চিৎকার আমার কানে বাজতে থাকে, আর তুই সুখের সাগরে গা ভাসিয়ে কাটিয়ে দিবি! কক্ষনো না। তোর মত খুনির কাছে আমার ধোন নুনুই থেকে যাবে। যে আমার বউকে মেরেছে, আমার বাচ্চাদের মেরেছে, তার সঙ্গে যে আমি এতদিন কত কষ্ট করে কাটিয়েছি, তা আমিই জানি! সমস্ত প্ল্যান করেছিলাম জানিস? সমস্ত, তোকে বিয়ে করা, রঘুর সঙ্গে বসে সব প্ল্যান করেছি। রঘুর টাকা চাই আরও ক্ষমতা চাই, ওকে তাই দিয়েছি, বিলটুকে আনালাম, তার পর ওকেও সরিয়ে দিলাম, আমার প্ল্যান, সুমন্তকে খুন আমার, রঘুই আমার ব্যাথা বুঝেছিল। তোর মত শয়তান নয় ও। তার কথা রেখেছে।”

রিতার চোখ বুজে আসছে, সুশান্ত পকেট থেকে একটা পিস্তল বার করে, মুখে সাইলেন্সার লাগানো, ওর বুকে ঠেকায়, রঘু বলে ওঠে “স্যার ছেড়ে দিন না, এমনিতেই আর কিছুক্ষণ বাদে তো সব শেষ হয়ে যাবে!”

“না রঘু যতক্ষণ না এই গুলি ওর হার্ট ভেদ করে যাবে, যতক্ষণ না আমি নিজের হাতে ওকে মৃত্যু দণ্ড দিচ্ছি, ততক্ষণ আমার শান্তি হবে না, ততক্ষণ ওরা শান্তি পাবে না।” , সুশান্তের চোখের কোনা চিকচিক করে ওঠে, রঘু আর কথা বাড়ায় না। রিতার দিকে তাকায় ও “রিতা, আমি সুমনাকে বিয়ে করছি কালকে, আমার সুখের সংসার কাল থেকে শুরু, আমি দায় মুক্ত হলাম, আর তোমার! তোমার অন্ধকারের পথ চলা শুরু এবার!” , ফট করে একটা শব্দ হয়, “অঃ!” , রিতার মুখ দিয়ে আওয়াজ করার ক্ষমতাও নেই, আজ যেন সবকিছু মনে পড়ছে, সেই হাত, যা ওকে মৃত্যুর কোল থেকে টেনে তুলেছিল, বিলটু! বিলটুই ওকে বাঁচিয়েছিল। আজ কেউ নেই!! আঁধারের কোলে ঢলে পড়ার আগে ও বুঝতে পারে, আর ও কোনদিনও ফিরবে না।

--- সমাপ্ত ---
[+] 3 users Like ronylol's post
Like Reply
#8
KHUBI DARUN!
Like Reply
#9
বাকরুদ্ধকর গল্প ! এরকম টান টান উত্তেজনার গল্প খুব কমই আছে, ক্লাইমাক্সটা অসাধারণ !
Like Reply
#10
রনি দা 
আবারো অসংখ্য ধন্যবাদ আপনাকে। এ রকম একটি গল্প শেয়ার করার জন্য। 
লেখক    domis   দা কে অনেক ধন্যবাদ।আমি এ গল্পটি অসংখ্য বার পড়েছি।  জানিনা আপনি আরো কোন গল্প লিখেছেন কিনা। কারো জানা থাকলে গল্পের লিংক দিবেন। 
লাইক ও রেপু দিলাম। 


----------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)