Thread Rating:
  • 31 Vote(s) - 2.71 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বিদেশ-বিভুঁই এ পড়ালেখা
#1
আনাম মিষ্টি নিয়ে ঘরে ফিরল অফিস থেকে৷ খুশির খবরে মিষ্টি খাওয়াই যে রেওয়াজ। ফারহানা আনামের হাতে মিষ্টি দেখে অবাক হল৷ আনাম পরে সবকিছু খুলে বলল৷ ফারহানাকে না জানিয়েই সে ফারহানার জন্য একটা স্কলারশিপ এর আবেদন করেছিল৷ অনার্স এ মেয়েটার রেজাল্ট ভাল৷ কিন্তু তাও সে এখন পুরোদস্তুর গৃহিণী। আনামের কোনো বাঁধা ছিলনা, ফারহানারই চাকরি বাকরি ভালো লাগেনা৷ আর শিহাব হওয়ার পর ওকে নিয়েই ফারহানার ব্যস্ততা। আশ্চর্যজনকভাবে স্কলারশিপটা ফারহানা পেয়ে গেছে৷ ফারহানা এসবের কিছুই জানতনা৷ সে যেন আকাশ থেকে পড়ল৷ 
-এসবের মানে কি?
-স্কলারশিপ, দক্ষিণ কোরিয়ার একটা ভার্সিটিতে৷ 
-তুমি পাগল হয়েছ?এখন আবার পড়ব? তাও আবার দেশের বাইরে!
-সমস্যা কি তাতে?
-সংসার কে দেখবে, শিহাবকে কে দেখবে?
-আম্মা আছে, আমি আছি৷ এত চিন্তা করো কেন?
-হ্যাঁ, আমাকে পাগলে পেয়েছে যে আমি তিন বছরের বাচ্চা রেখে বিদেশ যাই পড়তে সবকিছু ফেলে। 
-ধুর৷ এতকিছু বুঝিনা৷ সুযোগ বারবার আসেনা৷ এটা একটা প্রেস্টিজিয়াস স্কলারশিপ। 
-তুমি যাও৷ আমি কোথাও যাচ্ছিনা, যত্তসব! 

ফারহানা আর আনামের বিয়ের পাঁচ বছর চলছে৷ খুব সুখী তারা৷ আনাম ব্যাংকে চাকরি করে৷ শিহাব তাদের ছেলে, ৩ বছর বয়স৷ বাড়িতে আর আছেন আনামের মা৷ খুব ভাল মহিলা৷ একেবারে বৃদ্ধা নন, প্রৌঢ়া বলা চলে। ফারহানার সাথেও তার সম্পর্কটা চমৎকার! ঠিক যেন মা-মেয়ের মত৷ ফারহানা সাধারণ বাঙালি মেয়ে। দেখতে সুন্দর, শ্যামলা গায়ের রঙ আর মায়াবি চেহারা, ফিগার যথেষ্ট ভাল। সে খুব লাজুক৷ ঘরকন্যা করেই বাংলার আর পাঁচটা গৃহবধূর মত তার দিন কেটে যায়৷ তার একটা খুব ভাল স্বামী আছে, একজন মায়ের মত শাশুড়ি আছেন, ফুটফুটে একটা ছেলে আছে৷ একটা বাঙালি মেয়ের সুখী হতে আর কি লাগে? ফারহানা বিয়ের পরেও পড়াশোনা চালিয়ে যায় এবং অনার্স শেষ করে৷ শান্তশিষ্ট এবং কাজে পটু মেয়েটা এ ঘরের লক্ষ্মী। সবকিছু সে নিজহাতে পরম মমতায় সামলায়৷ আনামের সবকিছুর দেখাশোনা, ছেলের দেখাশোনা, শাশুড়ির যত্ন। সে ধর্মে-কর্মেও পিছিয়ে নেই৷ যদিও নিয়মিত পড়া হয়না কিন্তু নামাজ পড়ে সে৷ 

আনামের মা খবরটা শুনে বেশ খুশি হলেন,কিন্তু আনাম ভেবেছিল আম্মা না আবার কিছু মনে করে। কিন্তু দেখা গেল তিনি বেশ আনন্দিত খবরটা শুনে। 

কয়েকদিন পরের কথা৷ ফারহানার মা-বাবা এসেছেন৷ ফারহানার স্কলারশিপ পাওয়া ও পড়তে দেশের বাইরে যাওয়াকে কেন্দ্র করেই তাদের আসা৷ তারাও যখন উৎসাহ দিলেন তখন ফারহানা  আস্তে আস্তে নরম হল। কিন্তু তার কথা হল শিহাবকে ফেলে সে কোথাও যাবেনা৷ সবাই তখন তাকে বোঝাল ১ বছরের মাত্র ব্যাপার, দেখতে দেখতে চলে যাবে৷ আর শিহাবতো এখন একটু বড় হয়েছে৷ দাদী আছেন, বাবা আছে, নানা-নানী আছে। শিহাবের কোনো সমস্যা হবেনা। ফারহানার ঢাকা ভার্সিটিতে পড়া ছোট বোনও তাকে বেশ উৎসাহ দিল৷ 

অবশেষে ফারহানার যাওয়া ঠিক হল৷ আনাম আর ফারহানা মিলে কিছু কেনাকাটা করল৷ আনামের বেশ গর্ব হচ্ছিল৷ তার কলিগ এর বউ বড় অফিসার, তা নিয়ে সে লোকের কি অহংকার! এখন আনামও বলতে পারবে তার বউও কম মেধাবী নয়৷ বিদেশে স্কলারশিপ পাওয়া চাট্টিখানি কথা নয়৷ স্কলারশিপ এর চুক্তি অনুযায়ী যাওয়ার বিমান ভাড়া নিজেদের বহন করতে হবে৷ আনাম সে টাকা দিচ্ছিল৷ কিন্তু আনামের মা জানতে পেরে নিজের জমানো টাকা থেকে বউমার বিমানভাড়া দিলেন৷ ফারহানার নিজেকে সত্যিই ভাগ্যবতী মনে হচ্ছে। যাওয়ার দিন ফারহানা খুব কাঁদল শিহাবের জন্য৷ বুকে পাথর বেঁধে পরদেশে পাড়ি জমাল বাঙালি বধূ।
[+] 3 users Like Senian's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
valo suru . pore ki hobe ta janar opekhay
Like Reply
#3
ভীনদেশে এসে ফারহানার ভাল লাগছেনা৷ শিহাবকে ছাড়া একটা বছর সে কিভাবে থাকবে! একা একা এখানে সবকিছু কিভাবে সামলাবে? দেশে তো আনাম ছিল, তার কোনো চিন্তাই ছিলনা৷ কলমটা পর্যন্ত কিনে দিয়েছে আনাম বিয়ের পর৷ আর এখন?

ফারহানা স্কলারশিপ এর চুক্তি অনুযায়ী একবছর ফ্রি থাকা, এবং বিনা বেতনে পড়ার সুযোগ পেয়েছে৷ তাকে ভার্সিটির একটা ডরমিটরি রুম দেওয়া হয়েছে৷ তার রুমমেট পড়েছে একজন ইন্ডিয়ান মেয়ে৷ আলাপ করে ভালই মনে হল৷ তবে বেশি কথা বলে। আর যেই জানতে পেরেছে ফারহানা হিন্দি বুঝতে পারে সেই থেকে ইংরেজি ছেড়ে হিন্দিতে বকবক করে যাচ্ছে। তবে মেয়ে ভাল৷ তারা দুজন মিলে বাইরে একবার ঘুরে এসেছে৷ ফারহানা যেতে চায়নি, তার ভয় লাগে যদি কোথাও হারিয়ে যায়৷ নিশা মানে য়ার রুমমেট তাকে জোর করে নিয়ে গেছে৷ রাস্তাঘাট কি পরিষ্কার! বাংলাদেশের মত না৷ মানুষগুলো চাকমাদের মত কিছুটা তবে আরও ফর্সা৷ ফারহানা আর নিশা এদেশের সিম কিনেছে৷ ফারহানা সিম অন করেই ইমুতে সবার সাথে কথা বলল বাংলাদেশে৷ ইশ!শিহাব সোনামণিটা ভিডিওতে মাকে দেখেই আম্মু আম্মু বলে নেচে উঠেছে৷ ফারহানা কথা শেষ করে মুখ লুকিয়ে কাঁদল শিহাবের জন্য, আনামের জন্য৷ নিশা এসে তাকে সান্ত্বনা দিল৷ কাল তাদের ওরিয়েন্টেশন। 

ফারহানা সকালে শাড়ি পড়ে রেডি হল। নিশা ওয়েস্টার্ন ড্রেস পড়েছে৷ একটা হলরুমে তাদের নবীনবরণ হল৷ তাদের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হল। ফারহানা বসে আছে৷ নিশা জানি কোথায় গেল। মেয়েটা একটুও স্থির থাকেনা৷ একজন টিচার বক্তব্য দিচ্ছেন৷ এমন সময় একটা ছেলে ফারহানার পাশে এসে বসল যেখানে নিশা বসে ছিল৷ ফারহানা বলতে চাচ্ছিল যে এখানে কেউ একজন আছে, কিন্তু বলতে গিয়েও বলতে পারলনা৷ সে দেখল নিশা দূরে একটা সিটে বসে পড়েছে৷ ছেলেটা সাদা চামড়ার, লম্বা বেশ৷ দেখতেও খারাপ না৷ পেটানো দেহ৷ ফারহানা একবার তাকিয়ে চোখ সরিয়ে নিল৷ কিন্তু ছেলেটা মনে হচ্ছে একটু উগ্র টাইপ এর৷ চুল এর কাটিং কেমন যেন! হাতে একটা শিকল পড়ে আছে। কি বিচ্ছিরি ই না দেখাচ্ছে, গুণ্ডাদের মত৷ কানে আবার ইয়ারফোন লাগিয়ে রেখেছে৷ কানে ইয়ারফোন লাগিয়ে আবার এমন ভাব করছে যেন খুব মনোযোগ দিয়ে বক্তৃতা শুনছে৷ ফারহানার হাসি চলে এল অজান্তেই৷ সে হেসে দিয়েও নিজেকে সামলে নিল। হঠাৎ মঞ্চ থেকে ঘোষণা এল স্টুডেন্টদের মধ্যে থেকে কাউকে কিছু বলার জন্য৷ নিশা এসে ফারহানাকে জোর করে উঠিয়ে মঞ্চের দিকে পাঠিয়ে দিল। ফারহানার কি যে লজ্জা লাগছিল৷ কি বলবে সে এতগুলো মানুষের সামিনে? তাও আবার ইংরেজিতে! ফারহানা কিছুক্ষণ চুপ হয়ে ছিল, তার হাত-পা কাঁপছিল৷ সামনে তাকাতেই দেখে নিশা তাকে বলার জন্য উৎসাহ দিচ্ছে৷ ফারহানার তাও ভয় কমছেনা৷ সে চোখ খুলল৷ এবার দেখল ঐ ছেলেটাও ইশারায় তাকে অভয় দিয়ে কিছু বলার জন্য উৎসাহ দিচ্ছে৷ ফারহানা এবার বলা শুরু করল এবং খুব সুন্দর করেই বলল৷ তারা যখন বের হয়ে যাচ্ছিল, কোত্থেকে ঐ ছেলেটা এসে বলল,"ইউ ডিড এ টেরিফিক জব। ওয়েল ডান।"-বলেই চোখের পলকে উধাও হয়ে গেল। কে যেন তাকে ডাকছিল লরেন্ট বলে৷ আচ্ছা, তাহলে তার নাম লরেন্ট।
[+] 2 users Like Senian's post
Like Reply
#4
নতুন গল্প শুরু করলেন। অপেক্ষায় থাকলাম পরের অংশের জন্য
Like Reply
#5
আরেকটা অনেুরোধ থাকল আপনার কাছে শুনেছি আপনি মির্জাবাড়ির বউ নামে আরেকটা গল্প লিখেছিলেন। সেটা এই ফোরামেও পোস্ট করেন। আমার ওটা কখনো পড়া হয়নি।
Like Reply
#6
বঙ্গ ললনার এবার বিদেশী ভক্ষণ হবে। পরের পর্বের অপেক্ষায়
Like Reply
#7
শুরুটা দারুন. আপডেটের অপেক্ষায়.
Like Reply
#8
সুন্দর। চালিয়ে যাবেন আশা করছি।
Like Reply
#9
আগেরটার মতো আবার মাঝরাস্তায় ছেড়ে চলেন যেয়েন না কিন্তু!
Like Reply
#10
অপেক্ষায় রইলাম ।
Like Reply
#11
Update please
Like Reply
#12
Music 
নতুন জীবন শুরু হল ফারহানার৷ বিদেশ-বিভুঁইয়ে একা একা৷ ক্লাস শুরু হল৷ পড়ার চাপ বাড়তে লাগল। অনেকদিন তো সে পড়ালেখার বাইরে ছিল,তাই মানিয়ে নিতে একটু কষ্ট হল। আর শিহাবের জন্য খুব খারাপ লাগত। সময় পেলেই সে বাড়িতে ফোন দেয়, শিহাবের সাথে কথা বলে৷ ইশ, ছেলেটা মাকে ছাড়া কিভাবে জানি থাকছে৷ যদিও ফারহানা জানে শিহাবকে তার স্বামী, শাশুড়ি তার অভাব বুঝতেই দেবেনা৷ ফারহানা ধীরে ধীরে এখানে মানিয়ে নিচ্ছে৷ তার রুমে তার অংশটা নিজের মত করে সাজিয়ে নিয়েছে, বাঙালি ঘরানার সাজ৷ নিশা মেয়েটা ইন্ডিয়ান হলেও সে জীবনযাপনে খুব আধুনিক, কিছুটা উগ্র বলা চলে৷ কিন্তু মানুষ হিসেবে বেশ ভাল আর হেল্পফুল৷ রুমে তার অংশটা এলোমেলো থাকে বেশিরভাগ৷ ফারহানা অনেক সময় নিশার অংশটাও গুছিয়ে দেয়। নিশা এজন্য ফারহানাকে খুবই পছন্দ করে। এমনকি অনেক সময় নিশা রান্নার দায়িত্বটাও ফারহানাকে দিয়ে দেয় বন্ধুত্ত্বের খাতিরে যদিও দুজনের আলাদা রান্নার ব্যবস্থা। ফারহানা এতে কিছু মনে করেনা৷এভাবে তাদের মধ্যে খুব ভাল ফ্রেন্ডশিপ হয়ে গেছে৷ 

এরই মধ্যে একমাস পেরিয়ে গেছে৷ ফারহানাদের একটা ক্লাসটেস্ট হয়েছিল৷ দেখা গেল সেটাতে ফারহানা সবচেয়ে বেশি নাম্বার পেয়েছে৷ আজ আবার একটা ক্লসটেস্ট৷ ফারহানা ক্লাসে বসে ছিল৷ হঠাৎ লরেন্ট তার পিছনে এসে বসল এবং বলল, "আজ আমি কিছুই পড়িনি।তুমি কি আমাকে হেল্প করতে পারবে?"
-আমি?কিভাবে?
-একটু দেখিও৷ 
-সরি, এটা অন্যায়। 
-প্লিজ, শুধু আজকের জন্য। 
-না, এটাতো ক্লাসটেস্ট৷ যা পারো দাও৷ কোনো সমস্যা হবেনা৷ 
-প্লিজ শুধু আজকে একটু হেল্প কর। 

ফারহানা আর কিছু বলল না৷ নিশা বাইরে ছিল। ভেতরে এসে লরেন্টকে ফারহানার পিছনে বসতে দেখে বলল,"কি ব্যাপার, ক্লাসের হিরো যে তোমার পিছনে?"
-বসল৷ আমার কি করার আছে? ক্লাসে যে কেউ যেকোনো জায়গায় বসতে পারে। 
-জানো, ক্যাম্পাসের মেয়েরা অলরেডি ওর জন্য ফিদা! 
-ওহ তাই নাকি?

পরীক্ষা শুরু হল৷ ফারহানা লিখছে৷ কিন্তু লরেন্ট পড়ে না আসায় ভালভাবে লিখতে পারছেনা৷ সে আশা করেছিল ফারহানা তাকে দেখাবে, না করবেনা৷ কিন্তু এখন মনে হচ্ছে মেয়েটা তাকে আসলেই হেল্প করবেনা৷ লরেন্ট বসে রইল৷ টিচার একবার তারদিকে আড়চোখে তাকালেন৷ লরেন্ট হতাশ হয়ে পড়ল৷ সে এদিক ওদিক তাকাচ্ছিল৷ হঠাৎ দেখল ফারহানা তার খাতাটা খুলে এমনভাবে লিখছে যেন লরেন্ট দেখতে পায়৷ সেদিনের মত লরেন্ট বেঁচে গেল৷ 

পরীক্ষার পর নিশা আর ফারহানা কফি খাচ্ছিল। নিশা হঠাৎ একটা সিগারেট ধরাল৷ একটু পরপরই সে ছেলেদের মত সিগারেট খায়৷ ফারহানা আজ জিন্স পড়ে এসেছে, কিন্তু উপরে কামিজ আর ওড়না। জীবনে এই প্রথম সে জিন্স পড়ল৷ তার কেমন জানি লাগছে৷ নিশার পিড়াপিড়িতেই জিন্স পড়তে হল৷ সালোয়ার পড়লে নিশা হাসাহাসি করে। নিশা ওড়না ছাড়া কামিজ পড়তে বলেছিল। কিন্তু ফারহানার লজ্জা লাগে, স্তনগুলো দৃশ্যমান হয়ে যায় তখন৷ যদিও এদেশের মেয়েরা টপস পড়ে রাস্তায় দিব্যি ঘুরে বেড়ায়৷ কিন্তু সেতো এদেশের না৷ সে একজন বাঙালি বউ৷ হঠাৎ সেখানে লরেন্ট এসে হাজির। হেল্প করার জন্য ফারহানাকে থ্যাংকস বলল৷ লরেন্ট চলে যাবার পর নিশা চিমটি কেটে বলল, "আচ্ছা, তলে তলে এতদূর! পরীক্ষায় হেল্প করাও হচ্ছে!"
-নিশা, কি যে বলনা৷ সে নাকি কিছু পড়ে আসেনি আজ৷ তাই হেল্প করতে বলেছিল৷ 
-হুম, কই আমাকে তো পরীক্ষায় দেখালেনা। 
-তুমি তো ভাল ছাত্রী। 
-তোমার মত না। 
-ধুর, আমি আবার ভাল ছাত্রী! 
-তা, হিরো না আবার তোমার প্রেমে পড়ে যায়! সে কি জানে এই মিষ্টি মেয়েটার বাংলাদেশে একটা হাজবেন্ড আছে, একটা বাচ্চা আছে? 
-নিশা, তুমি একটা পাগল। কি না কি বল! চল ডর্মে চল৷ 

নিশা ল্যাপটপে কি জানি দেখছিল৷ ফারহানা রান্না শেষ করে এসে নিশার পাশে বসল৷ কোনো মুভি দেখছে বোধ হয়৷ ফারহানাও আরাম করে বসল দেখার জন্য৷ ওমা! হঠাৎ করেই স্ক্রিনে সেক্স সিন শুরু হয়ে গেল৷ উদ্যম সেক্স! ফারহানা লজ্জা পেয়ে চলে যেতে চাইছিল। নিশা তার হাতটা ধরে টেনে আবার বিছানায় বসাল। "বেবি, লজ্জা পাচ্ছ কেন? তুমি কি কচি খুকি? তোমার হাবির সাথে সেক্স করনা? ওরাতো তাই করছে৷ আর শুনো এটা কোনো পর্ন না, এটা বিখ্যাত টিভি শো গেম অব থ্রোনস।"

সেক্স সিনটা দেখে ফারহানার কেমন জানি লাগছিল। সে গোসল করার সময় অজানতেই নিজের যোনীতে হাত বুলাল আর একটা হাত দিয়ে নিজের স্তন টিপতে লাগল৷ এ মুহূর্তে সে তার স্বামী আনামকে খুব খুব মিস করছে।
[+] 4 users Like Senian's post
Like Reply
#13
পরদিন নিশা ক্লাসে গেলনা৷ তার নাকি ভালো লাগছেনা, সারারাত জেগে মুভি দেখেছে৷ ফারহানা ক্লাসে গেল৷ ক্লাস শেষ করে বসেছিল৷ আরেকটা ক্লাস আছে। মাঝখানে বিশাল গ্যাপ৷ এর মধ্যে ডর্মেও যাওয়া যাবেনা কারণ ডর্ম খানিকটা দূরে৷ ফারহানা বসে কফি খাচ্ছিল৷ এমন সময় হুট করে লরেন্ট এসে পাশে ধুম করে বসল৷ ফারহানা ভয় পেয়ে গিয়েছিল৷ 
-কি করছ?
-কিছুনা, কফি খাই। 
-তোমার বন্ধু নিশা কই?
-আসেনি আজকে। 
-ক্লাসতো দেরি আছে। চল পিজ্জা খেয়ে আসি৷ 
-কোথায়? 
-এই কাছেই একটা রেস্টুরেন্ট আছে। 
-না, ধন্যবাদ। 
-আরে চল। 

যেহেতু একা একা বোরিং লাগছিল তাই ফারহানা শেষমেশ রাজি হল৷ দুজনে পিজ্জা খেল৷ ক্লাসেও একসাথে বসল৷ ফারহানা কোনো ছেলের সাথে কথা বলেনা এমনিতে৷ কিন্তু আজ লরেন্ট এর সাথে থেকে অনেক কথা হল৷ দক্ষিণ আফ্রিকায় তার বাড়ি। লরেন্ট তার ফ্যামিলি সম্পর্কে বলল, ফারহানাও বলল। লরেন্ট ভেবেছিল ফারহানা ইন্ডিয়ান৷ আর ফারহানা যে ম্যারিড এটা সে ভাবেনি৷ ফারহানা লরেন্টকে তার হাজবেন্ড আর বাচ্চার ছবি দেখাল৷ 

সেদিন ফিরতে ফিরতে বিকেল হয়ে গেল৷ ফারহানা ঢুকে দেখে দরজা লাগানো৷ ভেতর থেকে শব্দ আসছে৷ সে দরজা ঠেলতেই যা দেখল তা সে বিশ্বাস করতে পারছিলনা৷ নিশা উলঙ্গ হয়ে এক সাদা চামড়ার ছেলের সাথে সেক্স করছে৷ ফারহানা থ হয়ে গেল এবং বেরিয়ে এল৷ নিশা পরে তাকে সব বোঝাল৷ ছেলেটা নিশার ব্রয়ফ্রেন্ড৷ এখানে এসেই তাদের রিলেশন হয়েছে৷ ফারহানা কি বলবে বুঝতে পারছিলনা৷ সে বলল, "ইটস ওকে, ইউর লাইফ, ইউর ডিসিশন।"


এরপর থেকে প্রায়ই নিশা তার বয়ফ্রেন্ডকে বাসায় এনে সেক্স করত। এরই মধ্যে ফারহানার সাথে লরেন্ট এর সম্পর্ক আরও গাঢ় হয়েছে৷ ফারহানা আগে শুধু নিশার পিছন পিছন ঘুরত অবুঝ শিশুর মত৷ এখন নিশা প্রায়ই তার বয়ফ্রেন্ড এর সাথে ঘুরতে চলে যায়৷ সে সময়টাই লরেন্ট ই তাকে সঙ্গ দেয়৷ ছেলে হিসেবে লরেন্ট খারাপ না, খুবই হেল্পফুল আর মিশুক টাইপের৷


একদিন ফারহানা আর লরেন্ট বসে ছিল৷ হঠাৎ লরেন্ট ফারহানার হাতে হাত রাখল৷ ফারহানা চমকে উঠে হাত সরিয়ে নিল। এই প্রথম কোনো পরপুরুষ তাকে স্পর্শ করল,তাও আবার ছয়ফুট লম্বা শ্বেতাঙ্গ। ফারহানা কিছু বলতে যাওয়ার আগেই লরেন্ট তাকে জড়িয়ে ধরে কিস করল৷ ফারহানা কিচ্ছু করতে পারেনি, তার নড়ার শক্তিটুকুও ছিলনা৷ শেষে ফারহানার ফোন বেজে উঠল৷ তখন লরেন্ট তাকে ছেড়ে দিল৷ ফারহানা উঠে দৌড়ে সেখান থেকে পালিয়ে ফোনটা রিসিভ করল৷ আনাম এর ফোন৷ ফারহানা রীতিমতো ঘামছিল৷ আনাম জিজ্ঞেস করছিল তুমি হাঁপাচ্ছ কেন? সে কি কোনোদিন জানবে তার বউকে এইমাত্র এক বিদেশী যুবক চুমো খেয়েছে৷
[+] 3 users Like Senian's post
Like Reply
#14
এরপরে ৩ দিন ফারহানা ক্লাসে গেলনা লজ্জায়৷ নিশার সাথেও কথা বলছেনা আগের মত৷ নিশা জানতে চাইছে বারবার কি হয়েছে৷ ফারহানা কিছু বলছেনা। নিশা শেষে জিজ্ঞাস করল, "লরেন্ট এর সাথে কিছু হয়েছে?"

ফারহানা কেঁদে ফেলল। ঘটনা শুনে নিশা বলল,"কুল বেবি, এটার জন্য তুমি এরকম করছ?"
-আমার খুব খারাপ লাগছে৷ আমি কোনোদিন আমার হাজবেন্ড ছাড়া অন্য কাউকে স্পর্শ করিনি৷ 
-তো কি হয়েছে৷ এখন তো করলে৷ আর শুনো মানুষের জৈবিক একটা চাহিদা থাকে৷ বল থাকেনা? 

ফারহানা চুপ করে রইল৷ নিশা বলল,"তুমি বিবাহিতা, সেটা বাংলাদেশে৷ এখানে তুমি শুধুই ফারহানা৷ এঞ্জয় ইউর লাইফ বেবি।"
-ছিঃ কি বল এসব?
-আমার যা বলার বললাম৷ তুমি আমাকে যা বলেছিল আমিও তাই বলছি লাইফ ইজ ইউরস, ডিসিশন ইজ অলসো ইউরস। 

আজ ছুটির দিন। নিশা তার বয়ফ্রেন্ড এর সাথে চলে গেছে। ফারহানা পড়ছিল৷ কিন্তু পড়ায় মন বসছেনা৷ দেশে ফোন করে আনাম এর সাথে কথা বলল৷ এরপর তার শাশুড়িকে ফোন দিল এবং শিহাবের সাথে কথা বলল। এরপরেই লরেন্ট এর ফোন এল৷ ফারহানা রিসিভ করবে কিনা ভাবছে৷ শেষমেশ রিসিভ করল। 
-কি ব্যাপার? তুমি ক্লাসে আসছনা কেন কয়দিন? শরীর খারাপ?
-(নরম গলায়) না৷ 
-আজ কি করছ?  আজ তো ছুটি। 
-কিছুনা। 
-দরজাটা খুলবে?
-মানে?
-আমি তোমার দরজার সামনে। 

ফারহানা দরজা খুলে অবাক, সত্যি সত্যি লরেন্ট দাঁড়িয়ে আছে৷ ফারহানা স্তব্ধ হয়ে গেল। লরেন্ট নিজেই রুমে ঢুকতে ঢুকতে বলল, "খবর নিতে এলাম বেঁচে আছ নাকি মরে গেছ!"

ফারহানা কি করবে বুঝতে পারলনা৷ পরে ভদ্রতার খাতিরে তাকে বসতে দিল৷ দুজনের মধ্যে টুকিটাকি কথা হল। ফারহানা দু কাপ কফি করে আনল৷ কফি খেতে খেতে লরেন্ট ফারহানার স্বামী-সন্তান কেমন আছে তা জানতে চাইল৷ 

কফি খাওয়া শেষে ফারহানা কাপগুলো নিয়ে কিচেনে যাচ্ছিল৷ লরেন্ট পেছন থেকে তার হাত ধরে কাছে টেনে এনে চুমো খাওয়া শুরু করল৷ ফারহানা প্রথমে একটু বাঁধা দিল। কিন্তু লরেন্ট পাগলের মত তার ঠোঁট চুষে যাচ্ছে আর ফারহানার একটা দুধ টিপছে। দক্ষ প্রেমিকের মত লরেন্ট একটা হাত ফারহানার পায়জামার ভিতরে ঢুকিয়ে প্যান্টির উপর গুদে হাত বুলাতে লাগল৷ ফারহানা আর নিজেকে ধরে রাখতে পারলনা৷ স্বামী,সন্তান সব ভুলে দুহাতে লরেন্টকে গলায় জড়িয়ে ধরল৷ তার শরীর জেগে উঠেছে৷ যৌবন ভরা এ শরীর এখন কিছু চায়, বিদেশী সাদা চামড়ার মর্দের আদর চায় তার ২৯ বছরের যুবতী দেহটা৷ স্বামী, সংসার সব চুলোয় যাক৷ 

ফারহানা আর লরেন্ট দুজনেই সমান তালে চুমো খাচ্ছে৷ লরেন্ট ফারহানার কামিজ খুলে ছুড়ে ফেলল৷ এখন সে ব্রা আর সালোয়ার পড়ে আছে৷ লরেন্ট এবার ফারহানার দুধে তার মুখ ডোবাল ব্রার উপরেই৷ ফারহানার স্বাস্থ্য ভাল হওয়ায় দুধগুলো বেশ পুষ্ট৷ ব্রার আড়ালে সেগুলো বেশ আকর্ষণীয় লাগছে৷ লরেন্ট ব্রাতে চেপে থাকা দুই দুধের মাঝখানের খাঁজে চেটে চেটে দিচ্ছে৷ এমন সময় ফারহানার ফোনে কল এল, তার স্বামী আনামের কল৷ ফারহানা বেশ বিরক্ত হল৷ এই সময়েই তাকে ফোন দিতে হবে? যত্তসব ন্যাকামো! ফারহানা ফোন রিসিভ করল৷ এদিকে লরেন্ট এই লাজুক বাংলাদেশি বধূকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছে আর বধূটি দেশে তার বেচারা স্বামীর সাথে কথা বলছে৷ লরেন্ট ফারহানার সালোয়ার নিচে নামিয়ে প্যান্টির উপরেই গুদে চুমো খেল৷ ফারহানা আহহ করে উঠল। আনাম জানতে চাইল কি হয়েছে? ফারহানা বলল,"কিছুনা,পিঁপড়া কামড় দিল।"
-হাহা, বিদেশের পিঁপড়াও কামড়ায়? বিদেশের মানুষের মত ওরা কি ভদ্র না?
-ভদ্র না ছাই৷ এ পিঁপড়ার কামড়ে আরও বেশি ব্যথা। 

ফোনে কথা বলার সময় লরেন্ট নিজের কাপড়ও খুলে ফেলেছে৷ সে তার বিশাল ধোনটা ফারহানার হাতে ধরিয়ে দিল৷ এদিকে আনাম এর কথাই শেষ হচ্ছেনা৷ লরেন্ট ইশারায় ফারহানাকে বলল ব্লোজব দিতে। ফারহানা হাঁটু গেড়ে বসে তার প্রেমিকের ধোন চুষছে আর স্বামীর কথার জবাব দিচ্ছে উমম উমম আমম করে৷ আনাম কিছুই বুঝতে পারলনা৷ ফারহানা বেশ বিরক্ত হচ্ছে আনাম এর উপর৷ শেষে নিজেই বলল, "এখন রাখি। কালকে পরীক্ষা৷ পড়তে বসব৷ বলে ধুম করে ফোনটা কেটে দিল।"

ফোন কেটে ফারহানা লরেন্টকে জড়িয়ে ধরে তার কোলে উঠে গেল৷ দুজনে কাঁঠালের আঠার মত লেগে চুমো খাচ্ছে৷ ওদিকে আনাম বুঝতে পারছেনা কেন ফারহানা ধুম করে ফোন রেখে দিল৷ সে আবার কল করল৷ লরেন্ট জিজ্ঞেস করল"কে?"
-আমার হাজবেন্ড। 
-সেকি তোমার আমার ভালোবাসার সাক্ষী হতে চায়?
-বাদ দাও। 

লরেন্ট ফারহানাকে বিছানায় শুয়াল৷ তারপর ফারহানার ব্রাটা সরিয়ে দুধের বোঁটা বের করে চুষতে লাগল। ফারহানা দুহাতে লরেন্টকে মাথায় হাত বুলিয়ে আদর করতে লাগল৷ লরেন্ট পুরো ব্রাটা খুলে ফারহানার দুধের উপর ঝাঁপিয়ে পড়ল৷ ফারহানা উহ আহহ ইশশ করছে উত্তেজনায়৷ সে যে কারও বউ, কারও মা তা বেমালুম ভুলে গেল৷ লরেন্ট এবার নিচু হয়ে ফারহানার প্যান্টি খুলে সেখানে মুখ ফিল৷ লম্বা জিহবা টা ফারহানার চেরা গুদে ডুবিয়ে দিল৷ ফারহানা এমন সুখ জীবনে পায়নি৷ ইসলামে হারাম বলে আনাম তার গুদ চুষেনা, শুধু চুমো খায় ওখানে৷ ফারহানার মনে হল সে এ পৃথিবীতে নেই৷ স্বর্গসুখ বুঝি একেই বলে! সে কাটা মুরগীর মত লাফিয়ে উঠছে উত্তেজনায়। ফারহানার স্তনগুলোকে কচলিয়ে লাল বানিয়ে ফেলেছে লরেন্ট৷ ফারহানা কামরসে গুদ ভিজিয়ে ফেলেছে৷ লরেন্ট বাংলার বধূর গুদের রস মন ভরে খাচ্ছে চেটে চেটে। লরেন্ট এবার উঠে 69 পজিশনে গেল৷ লরেন্ট ফারহানার গুদ আর ফারহানা লরেন্টকে বাড়া চুষে দিল৷ এমন সময় আবার ফোন এল৷ ঐ অবস্থায়ই ফারহানা ফোনটা ধরল। তার শাশুড়ি ফোন করেছে। 
-জ্বি আম্মা বলেন৷ 
-বউমা, কি করছ?  ভাত খেয়েছ? 
-না আম্মা, অন্য কিছু খাচ্ছি! 
-কি?
-আম্মা বিদেশি খাবার আপনি বুঝবেন না, খুব মজা! 
-ঠিকমত খাওয়াদাওয়া করবা৷ নিজের যত্ন নিবা৷ 
-জ্বি আম্মা। আম্মা এখন রাখি, খাচ্ছি তো৷ পরে কথা বলব৷ 

ফারহানার শাশুড়ি বুঝতেও পারলেননা তার বউমা আসলে বিদেশী বয়ফ্রেন্ড এর চোদন খাচ্ছে৷ 

লরেন্ট এবার ফারহানার মুখে বাড়া ঢুকিয়ে দিল৷ এরপর পশুর মত মুখে চোদা শুরু করল৷ ফারহানার বমি চলে আসছিল। কিন্তু ধীরে ধীরে ভাল লাগতে শুরু করল৷ এবার লরেন্ট তারা বিশাল বাড়াটা ফারহানার গোলগাল দুই স্তনের মাঝে রাখল৷ ফারহানা দুইহাতে চেপে বাড়াটাকে বুকের মাঝখানে আটকে ফেলল৷ তারপর চলল দুধু চোদন৷ ফারহানা আর পারছেনা।  সে বলেই ফেলল,"প্লিজ,ফাক মি"

লরেন্ট অবশেষে তার সাদা ধোন বাঙালি বাদামি গুদে ঢুকাল। প্রথম ধাক্কায় ফারহানা কঁকিয়ে উঠল৷ ধীরে ধীরে পুরোটা ঢুকল৷ শুরু হল রামচোদন। ফারহানার শীৎকারে রুম ভরে গেল৷ 
-অহ ইয়াহ, ফাক মি, ফাক মি, আই এম ইউর স্লাট। 
-আই উইল টিয়ার ইউর পুশি! 
-ইয়েস ডু ইট। 

চুদতে চুদতে লরেন্ট দুধ মুখে নিয়ে চুষছে আর টিপছে৷ অনেকক্ষণ  চোদার পর গরম বীর্য ফেলল ফারাহানার গুদে৷ টাইট গুদ ছাপিয়ে সে বীর্য বাইরে বেরিয়ে এল৷ লরেন্ট ফারহানার বুকে মাথা রেখে নেতিয়ে পড়ল৷ ফারহানা তাকে পরম মমতায় জড়িয়ে লরেন্টের কপালে চুমো খেল।
[+] 6 users Like Senian's post
Like Reply
#15
খুব সুন্দর ভাবে এগোচ্ছে গল্প ।
পরবর্তী ঘটনা জানার অপেক্ষায় রইলাম ।
Like Reply
#16
পাঁচ তারা দিলাম ।
Like Reply
#17
nice start... plz continue...
Like Reply
#18
Nice story
Like Reply
#19
Great start. 5 star
Like Reply
#20
অত্যন্ত চমৎকার গল্প। উত্তেজনায় ভরপুর দেখি শেষ পর্যন্ত কি হয়। আশা করি নিয়মিত আপডেট পেলে শেষ পর্যন্ত থাকবো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)