Thread Rating:
  • 12 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমি,আমার স্বামী ও আমাদের যৌনজীবন by ss_sexy
#1
(ক) ভূমিকা

(#১)


চাকরী থেকে অবসর নেবার পর অনেকেরই সময় কাটানোটা একটা সমস্যা হয়ে দাঁড়ায়, কোনো কিছু করার থাকেনা। কিন্তু আমার স্বামীর সে সমস্যা হয়নি, কারণ চুমকী বৌদির স্কুলে শুধু রবিবার বাদে সপ্তাহের বাকী ৬দিন রোজ বেলা ১১টা থেকে ২টো পর্য্যন্ত তার ডিউটি বাঁধা, আর রোজ সন্ধ্যে ৭টা থেকে এক দেড় ঘন্টা চুমকী বৌদিকে সঙ্গ দেওয়াটা আমাদের দুজনের একটা অলিখিত নিয়ম হয়ে গেছে। এছাড়া পুরোনো বন্ধু বান্ধবী এলে তো তাদের সাথে হই হই করে সময় কেটে যায়।


তবে সেক্স এর ব্যাপারে চুমকী বৌদির বাড়ীতেই এখন বেশী আসর বসে। তার সবচেয়ে বড় এবং প্রধান কারণ হচ্ছে এখানে আমাদের যতো বন্ধু বান্ধব আছে তারা বিয়ের অনেক আগে থেকেই চুমকী বৌদির সাথে সেক্স করতো, দ্বিতীয়ত আমি আর আমার স্বামী দীপ মানে বিশ্বদীপ, রোজই চুমকীবৌদির বাড়ী হাজিরা দিচ্ছি, আর তৃতীয় কারন হচ্ছে চুমকী বৌদির বিশাল বাড়িতে উনি ছাড়া পরিবারের অন্য কোন সদস্য কেউ আর নেই। বর্তমানে বিধবা চুমকী বৌদির একমাত্র ছেলে সুদীপ আর পুত্রবধূ মিষ্টি তাদের এক সন্তান নিয়ে চাকুরী সূত্রে দিল্লিতে, আর চুমকী বৌদির দেবর এবং আমার স্বামী দীপের বন্ধু সমীর আর তার স্ত্রী বিদিশা আপাতত ব্যাংগালোরে। সুতরাং চুমকী বৌদির বাড়ীতে আমরা সবাই একেবারে নির্ঝঞ্ঝাটে সেক্স নিয়ে মাতামাতি করতে পারি। তাই বন্ধুরা কেউ এলে বৌদির ওখানেই বেশীর ভাগ সময় আমরা সেক্স করি, আর চুমকী বৌদিও সব ব্যাপারে অগ্রণী ভূমিকা নেয় ও সব রকম সাহায্য করে।

আমার পরিচয়টা সবার আগে না জানিয়ে দিলে পাঠকবৃন্দের হয়তো বুঝতে অসুবিধে হতে পারে। আমি সতী। বর্তমান বয়স প্রায় আমার স্বামী বিশ্বদীপ (বর্তমানে ৫৬) আমাদের দেশের প্রথম সারির একটি নামকরা এক ব্যাঙ্কের কর্মী ছিলো। ছিলো বলছি এইজন্যে যে অবসর নেবার নির্ধারিত সময়ের অনেক আগেই সে চাকুরী থেকে স্বেচ্ছাবসর নিয়ে নিয়েছে। খুব সঙ্গত কারনেই ব্যাঙ্কের নামটা, এবং এ গল্পের সকল পাত্র পাত্রীদের নাম বদলে দিতে হচ্ছে।






(#02)

কারন যে গল্পটা আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি সেটা একেবারে পুরোপুরি আমাদের জীবনের গল্প। আমাদের এ গল্প পড়তে পড়তে কখনো কখনো পাঠকবৃন্দের মনে হতে পারে যে কোন কোন ঘটনা হয়ত অতিরঞ্জিত বা কল্পনাপ্রসূত। কিন্তু আদপেই তা নয়। কাল্পনিক গল্প লেখবার মতো মানসিকতা এখনও হয়নি আমার। আর সবচেয়ে বড় ব্যাপার হল গল্প লেখার মতো কৌশল, জ্ঞান বা পারদর্শিতা, এ সবের কিছুই নেই আমার। নেটের বিভিন্ন ফোরাম সাইটের বিভিন্ন সদস্য/সদস্যাদের লেখা গল্প পড়ে আমার স্বামীর ইচ্ছে, অনুরোধ ও উৎসাহেই আমাদের জীবনের ঘটনাগুলো পাঠক পাঠিকাদের কাছে তূলে ধরতে চাইছি। জানিনা কতটা সফল হবে আমার এ উদ্দেশ্য বা প্রচেষ্টা। তবে সকলের কাছে শুধু এটুকুই আমাদের বিনীত অনুরোধ, যে দয়া করে আমার লেখার কোন রকম সাহিত্যিক মুল্যায়ন যেন কেউ না করেন।

বর্তমানে আমরা দক্ষিন কোলকাতায় একটি আবাসনের বাসিন্দা। যদিও দীপের চাকুরীরত অবস্থায় আমরা উত্তরপূর্ব ভারতের বহু জায়গায় ঘুরে ঘুরে সাময়িক ডেরা বেঁধেছি, কিন্তু বিগত সাত বছর, মানে দীপের অবসর নেবার পর থেকে আমরা পাকাপাকি ভাবে দক্ষিন কোলকাতার এই আবাসনে আছি। আর বেছে বেছে বেশ কয়েকজন দম্পতীকে নিয়ে চুমকী বৌদির নির্দেশ ও সহযোগিতায় আমরা একটি গ্রুপ বানিয়েছি। এ গ্রুপের বৈশিষ্ট্য হল, সময় বা সুযোগ মতো আমরা গ্রুপের যে কারুর সাথে সেক্স করতে পারি।

অবশ্য এ গ্রুপের বাইরেও কোলকাতা এবং বাইরের আমার ও আমার স্বামীর কিছু এমন বন্ধু/বান্ধবী আছে যারা শুধু আমাদের দুজনকে ছাড়া আমাদের সেক্স গ্রুপের অন্য কারো সাথে সেক্স করেনা। এদের মধ্যে কেউ এলে আমাদের বাড়ীতে বা সবার সুবিধেমতো অন্য কোথাও আমরা সেক্স করি। সুতরাং সময় কাটানো নিয়ে আমার স্বামীর বা আমার কোনো সমস্যাই নেই।

দুপুর বেলায় বেশীরভাগ সময় স্বামীকে নিয়েই থাকি, কখনো বা আমরা সেক্স করি, কখনো বা দুজনে জড়াজড়ি করে একে অপরের শরীর নিয়ে খেলতে খেলতে পুরোনো বন্ধুদের কথা, তাদের সাথে কাটানো সময়গুলোর কথা বা তাদের সঙ্গে সেক্স এনজয় করার মুহূর্তগুলো মনে করে আনন্দ পাই।






(#03)

রক্ষণশীল মানসিকতার লোকেরা আমাদের যৌন জীবনের আদব কায়দা শুনে নিঃসন্দেহে আমাদের নিন্দাই করবেন, কিন্তু ব্যক্তিগত ভাবে আমি ও দীপ দুজনেই সেটা খুব খুব এনজয় করেছি এবং এখনও করি, আর খুব সম্ভবত তাই বোধহয় আমরা এখনো একে অপরের প্রতি আকর্ষণ হারাইনি, বিয়ের ২৭ বছর পরেও এখনো আমরা পরস্পরকে খুব ভালোবাসি অন্য অনেকের সাথে সেক্স করলেও দীপের সাথে সঙ্গম করার আগ্রহ আমার পুরোপুরি আছে।দীপ নিজেই মাঝে মধ্যে বলে, "জানো মণি, অন্য কারুর সাথে যতই সেক্স এনজয় করিনা কেন, ঘুমোবার আগে তোমায় একবার না চুদলে আমি তৃপ্তি পাইনা। আমি সত্যি ভাগ্যবান তোমার মতো জীবন সঙ্গী পেয়ে"।

দীপ নিজেই বলে আমার শরীর দেখে এখনো ওর শরীর গরম হয়। অবশ্য এ ব্যাপারে পুরো কৃতিত্ব ও আমাকেই দিয়ে থাকে, কারণ বিয়ের আগে পর্য্যন্ত দীপ খুব বেশী সেক্স করেনি আর স্কুল জীবনে সে সহপাঠীনি মেয়েদের সাথে মেলামেশা করা বা কথাবার্তা একেবারেই করতো না।

স্কুল জীবনে সেক্স এর যেটুকু স্বাদ পেয়েছিলো সেটুকু ছিলো খুবই কৌতূহল জনিত আর খুবই ছোটো বৃত্তের ভেতরে, যেমন তার আত্মীয়া বা পাশের বাড়ীর মেয়েরা। নারী শরীর এবং যৌনতা বিষয়ে কিছু ধারনা হবার পর একটি মাত্র মেয়ের সাথেই তার শারীরিক সম্মন্ধ হয়েছিল যে তার সাথে একসাথে একই টিচারের কাছে পড়তো ।

তবু পুরোপুরি সেক্স এনজয় করার মতো মানে চোদাচুদি করার মতো ঘটনা তার ২৫ বছর বয়স অব্দি শুধু দুজন কিশোরীর সাথেই হয়েছিলো যাদের বয়স তখন ১০ থেকে ১২র মধ্যে ছিলো, আর তার বয়স তখন মাত্র ১৩/১৪ বছর। তবে আমার মনে হয় সেটা শুধু পরিনতি ছিলো তার যৌন কৌতুহলের, সত্যিকারের যৌনসুখ পাওয়ার চাহিদা তখনও সে অনুভব করেনি বা উপভোগও করেনি।

কলেজ জীবনে মমতা নামে শুধু একটি মাত্র সহপাঠিনী একদিন তার গায়ে নিজের বুক চেপে ধরেছিলো, কিন্তু দীপের আড়ষ্টতা দেখে আর তার তরফ থেকে কোনো ইতিবাচক সাড়া বা ঈন্গীত না পেয়ে সেও আর এগোয়নি।

চাকরী পাবার পর অপরিকল্পিত আর অপ্রত্যাশিত ভাবে দু’এক জনের সাথে সেক্স করেছে এবং উপভোগও করেছে। কিন্তু তাকে পুরোপুরি যৌন অভিজ্ঞ করে তুলেছি আমিই। কারন বিয়ের আগেই আমি বুঝতে পেরেছিলাম যে এই ছেলেটিকে যদি একটু শিখিয়ে পড়িয়ে নিতে পারি তাহলে সে একজন আদর্শ যৌন সঙ্গী হয়ে উঠবে আর আমি বহুদিন আমাকে তৃপ্তি দেবার মতো একজন সক্ষম রমন সঙ্গী পেয়ে যাবো, যেমনটি আমি বেশ ছোটো বয়স থেকেই কল্পনা করে এসেছি। আমি নিজে খুব ছোটো বেলা থেকেই মানে বলতে গেলে কাঁচা বয়সেই বিভিন্ন যৌন পুস্তক পড়ে আর স্কুল জীবনে বেশ কয়েকটি মেয়ে ও ছেলে বন্ধুর সঙ্গে সেক্স করে যথেষ্ট যৌন অভিজ্ঞতা অর্জন করেছিলাম। বিয়ের আগে দীপের সঙ্গে এক গোপন সাক্ষাতের পরই আমি বুঝে গিয়েছিলাম যে এই লোকটিকে যদি মেয়েদের শরীরের সুখের অলি গলি গুলো ভালোভাবে চিনিয়ে দেওয়া যায় তবে যে কোনও নারীকে সে রমণসুখে পাগল করে দিতে পারবে।

সত্যি কথা বলতে দীপ আমাকেই তার সেক্স গুরু বলে মনে করে। আমিই তাকে শিখিয়েছি কি করে মেয়েদেরকে রমণে তৃপ্তি দিতে হয়, কি করে দীর্ঘ সময় ধরে মেয়েদের সাথে সঙ্গম করতে হয়, আর সবচেয়ে বড় কথা আমিই তাকে শিখিয়েছি স্বামী স্ত্রীর মধ্যে শারীরিক আকর্ষণ কি করে দীর্ঘদিন বজায় রাখা যায়। বিয়ের আগে পর্য্যন্ত তার যেটুকু যৌন অভিজ্ঞতা ছিলো তা ছিলো মূলতঃ বই পড়া বিদ্যা। আমিই তাকে শিখিয়ে পড়িয়ে এক বছরের মধ্যে তাকে এমন ওস্তাদ বানিয়ে দিয়েছি যে তার পর থেকে সে নিজেই আমার শেখানো রাস্তায় চলতে শুরু করেছিলো আর চুটিয়ে যৌন জীবন উপভোগ করতে লাগলো।

তখন থেকেই দেখতাম একবার যে মেয়ে তার সাথে সঙ্গমে লিপ্ত হতো সে মেয়ে বারবার তার সাথে সেক্স করতে চাইতো। আমি তাকে বুঝিয়েছিলাম যে বন্ধ ঘরে স্বামী স্ত্রীর সেক্স এর মধ্যে বৈচিত্র্য না থাকলে, নতুন নতুন ভাবে যৌনতাকে উপভোগ না করলে খুব অল্প দিনের মধ্যেই একে অপরের ওপর বিতৃষ্ণা এসে যায়। বিয়ের পর প্রথম প্রথম স্বামী স্ত্রীর মধ্যে যে সঙ্গমের উন্মাদনা থাকে, বৈচিত্র্য না থাকলে সে উন্মাদনা কয়েক মাসের মধ্যেই হারিয়ে যায় । আর একটা বাচ্চা হবার পর সেটা একেবারে তলানিতে গিয়ে ঠেকে। তখন আর স্বামীও স্ত্রীকে চুদে সুখ পায়না আর স্ত্রীও স্বামীর সাথে সেক্স করে তৃপ্তি পায়না। পারম্পরিক চিন্তাধারা এবং তথাকথিত সামাজিক দায়বদ্ধতা বজায় রাখতে গিয়েই স্বামী স্ত্রী একে অপরের ওপর আকর্ষণ হারিয়ে ফেলে, যার ফলে প্রায়শই দেখা যায় বাচ্চা হবার পর স্ত্রী পর পুরুষের সামনেই নিজের স্তন বের করে কোলের শিশুকে নিজের বুকের দুধ খাওয়াতে খুব একটা দ্বিধা করেনা অর্থাৎ সে নিজেই ধরে নেয় যে তার শরীরের প্রতি আর কোনো পুরুষ আকৃষ্ট হবেনা, সে তার সমস্ত রমনীয়তা কমনীয়তা হারিয়ে বসেছে বলে ধরে নেয়। আর সেই সাথে সাথে সে নিজেও নিজের যৌনতৃষ্ণা হারিয়ে ফেলে। তখন স্বামী যদিওবা কখনো যৌন আকর্ষিত হয়ে স্ত্রীকে কাছে টানে, স্ত্রী তার স্বামীর ডাকে সাড়া দিতে চায়না বা দিলেও দায়সারা ভাবে হাত পা ছড়িয়ে নিজেকে নিরাগ্রহে স্বামীর হাতে সমর্পণ করে দেয়। ভাবটা এমন যে স্বামী যা খুশী করে তার শরীরের গরম কমিয়ে নিক।

স্বামীকে চুমু খাওয়া, তার পুরুষাঙ্গ ধরে আদর করা বা চুষে খাওয়া বা সঙ্গম করার সময় স্বামীর কোনো বিশেষ অনুরোধ বা আদেশ পালন করার কোনো ইচ্ছেই তার থাকেনা। এরকম ক্ষেত্রে সাধারনতঃ মেয়েদের চাইতে পুরুষদের যৌন ক্ষিদে বেশী থাকে বলে পুরুষ তখন অন্য কোনো মহিলার প্রতি আকর্ষিত হয় বা বেশ্যাদের সাথে সেক্স করতে যায়, যার ফলে পারিবারিক সুখ-শান্তি বিঘ্নিত হয় এবং নানা ধরনের জটিলতার সৃষ্টি হয়ে থাকে।

আমার সৌভাগ্য যে আমি তাকে বোঝাতে পেরেছি, যে স্বামী স্ত্রীর দাম্পত্য জীবনে সুখের সব চাইতে বড় চাবিকাঠি হচ্ছে সেক্স, আর এই সুখের বাঁধন টেকসই বা দীর্ঘস্থায়ী করতে হলে স্বামী ও স্ত্রী উভয়েরই সমান্তরাল যৌন মানসিকতার অধিকারী হওয়া একান্তই জরুরী।

কিন্তু স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক দীর্ঘদিন বজায় রাখতে একমাত্র পরস্পরের সাথে সেক্স করাটাই সব কিছু নয়, সেই সেক্সের মধ্যে মনের তাগিদ বা আকর্ষনটা খুবই প্রয়োজনীয়। আর এ আকর্ষণ ততক্ষণই থাকবে যতক্ষণ সেক্স এর মধ্যে বৈচিত্র থাকবে, আর একে অন্যের মনের চাহিদা বুঝে সেই চাহিদা পূরণে সহযোগিতা করবে। সেই সঙ্গে এটাও মনে রাখতে হবে শুধু সেক্স নিয়েই জীবন কাটেনা, শুধু শরীরের ক্ষিদে মিটলেই সংসার চলবেনা। সংসারে সুখ শান্তি ধরে রাখতে স্বামীর সঙ্গে সঙ্গে পরিবারের অন্য সব সদস্যদের সাথেও আন্তরিক ব্যবহার, শ্রদ্ধা, ভালবাসা, স্নেহ-মমতা এইসব অনুভূতির যথাযথ প্রয়োগ হওয়াটা নিতান্তই দরকারী। তবে এ প্রয়োজনটা শুধু মাত্র স্ত্রীর ক্ষেত্রেই একমাত্র প্রযোজ্য তা কিন্তু মোটেও নয়, স্বামীর ক্ষেত্রেও অনুরূপ মানসিকতা থাকাটা একই সমান প্রয়োজনীয়।

তার মানে এই নয়, যে পরিবারের সকলের সাথে সেক্স এনজয় করার প্রয়োজন আছে।

পরিবারের বা পরিবারের বাইরের কোনো সমভাবাপন্ন সদস্যের সাথে সেক্স করলে জীবনে যথেষ্ট বৈচিত্র্য আসে কিন্তু দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় রাখতে হলে বা সমাজের কাছে নিজেদের সম্মান অটুট রাখতে স্বামী ও স্ত্রীর মধ্যে একটা প্রবল বোঝাপড়া থাকা দরকার। কোনো স্ত্রী যদি উদার মানসিকতার পরিচয় দিয়ে তার স্বামীকে অন্য কোনো মেয়ে বা মহিলাকে নিয়ে সেক্স করতে দেয় তাহলে স্বামীরও উচিত নিজের স্ত্রীকে অন্য ছেলে বা পুরুষের সাথে সেক্স এনজয় করতে উত্সাহিত করা, তাকে বাধা না দেওয়া। স্বামী যদি অন্য কোনো মেয়ের সাথে সেক্স এনজয় করতে চায় তাহলে যেমন স্ত্রীর স্পষ্ট অনুমতির প্রয়োজন আছে তেমনি স্ত্রীও কক্ষনো স্বামীর অজান্তে বা স্বামীকে লুকিয়ে অন্য কোনো পুরুষের সাথে সেক্স এনজয় করবেনা। নিজেদের সামাজিক সম্মান রক্ষা করতে অনুরূপ বোঝাপড়া অপর পক্ষের সেক্স পার্টনারেরও থাকাটা ভীষণ জরুরী যাদের সঙ্গে স্বামী বা স্ত্রী যৌন সংগম করবে।

"বিবাহ বা পরিণয়" - এ শব্দটির সংজ্ঞা বিশ্লেষণ করতে গেলে নানা ভাবে নানামতে এর ব্যাখ্যা করা যায়, কিন্তু এর সোজা সাপ্টা ব্যাখ্যা হলো, একটি নির্দিষ্ট ছেলে একটি নির্দিষ্ট মেয়ের সাথে এবং একটি নির্দিষ্ট মেয়ে একটি নির্দিষ্ট ছেলের সাথে রমণ সুখ উপভোগ করার সামাজিক স্বীকৃতি পেলো। যেহেতু আমরা সমাজবদ্ধ জীব, তাই স্বামী স্ত্রীর বাইরে অন্যদের সাথে নিজেদের শারিরীক বা মানসিক সুখ পেতে সমাজের সাধারণ লোকদের সাধারণ মানসিকতাকে অগ্রাহ্য করলে চলবেনা, তাই অন্য যৌন-সঙ্গী বেছে নেবার আগে এটা নিশ্চিত করে নেওয়া খুবই প্রয়োজন যে অপরপক্ষের সে বা তারা এ’রকম যৌন সম্পর্কের গোপনীয়তা ১০০ শতাংশ রক্ষা করবে, যাতে করে সমাজের চোখে কাউকে কখনো হেয় প্রতিপন্ন হতে না হয়। আর এই গোপনীয়তা বজায় রাখতে হলে স্থান, কাল আর পাত্র-- এই তিনটি জিনিস বিশেষ ভাবে বিচার্য।

দীপের সাথে আমার দাম্পত্য জীবন খুব সুখেই কেটেছে ও কাটছে। এজন্যেও পুরো কৃতিত্ব দীপ আমাকেই দেয়, কারণ ও বলে আমিই তার যৌন শিক্ষাগুরু । আর আমি নিজেও দীপকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে, আর তাকে সুযোগ্য সেক্স পার্টনার করে তুলতে পেরে, ভীষণ ভীষণ সুখী হয়েছি। তাই ওর প্রতি আমার ভালবাসা বা আকর্ষণ এই ২৭ বছরে একটুও কমেনি।

এখনো প্রতি রাতে আমরা সেক্স এনজয় করি। অন্য পুরুষের সাথে সারাদিন ধরে সেক্স এনজয় করে ক্লান্ত হয়ে গেলেও ঘুমোবার আগে আমি নিজে থেকেই তাকে আমার বুকে টেনে নিয়ে বলি তাকে দিয়ে একবার অন্তত না সঙ্গম না করলে আমার মন ভরে না, শরীর ঠিক ঠান্ডা হয় না। এই ২৭ বছরের বিবাহিত জীবন পার করেও সে যখনই আমাকে ধরে আদর করতে চায় আমি আগের মতোই সমর্থন জানিয়ে এগিয়ে যাই, সহযোগিতা করি, সব সময় তার চাহিদা পূরণ করে থাকি।

"পরকীয়া প্রেম" কথাটা নিয়ে যতই তর্ক বিতর্ক হোক না কেন, পরকীয়া প্রেমটা যদি পরকীয়া সেক্স হয় তাহলে তার মজাই আলাদা। যে সব স্বামীরা নিজেদের স্ত্রীর প্রতি যৌন আকর্ষণ হারিয়ে ফেলে তাদের মজা ওই পরকীয়া প্রেমেই, তার স্ত্রী এ ব্যাপারে জানুক বা না জানুক। তবে নিজের জীবনের অভিজ্ঞতা থেকে বলছি, স্ত্রীর অনুমতিতে বা স্ত্রীর কাছে গোপন না রেখে পরকীয়া প্রেমে পুরুষেরা যে মজা পায়, নিজের স্ত্রীর সঙ্গে সঙ্গমের সময় ঠিক ততোটাই আনন্দ তারা উপভোগ করবে।

তবে সাদা বাংলায় যে বলে "এক হাতে তালি বাজে না" সেটাও মনে রাখা দরকার। স্ত্রীকেও অনুরূপ সুযোগ দিতে হবে তবেই তালি বাজবে, মানে আনন্দ আসবে। স্ত্রী অন্য পুরুষের সাথে সেক্স এনজয় করলে স্বামীকেও মনের সংকীর্ণতা ঝেড়ে ফেলে স্ত্রীকে সমর্থন জানাতে হবে, তবেই না হবে পারস্পরিক বোঝাপড়া। "আমার স্ত্রী আমাকে ছেড়ে অন্য পুরুষের সাথে অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছে সুতরাং সে কূলটা, সে বিশ্বাস ঘাতিনী, তাকে নিয়ে আমি আর সংসার করবোনা" - এমনটা ভাববার আগে এটা ভেবে দেখা উচিত যে সে নিজে যখন অন্য মেয়ের সঙ্গে সেক্স করে তখন তার স্ত্রী কোনো প্রতিবাদ করেনা। অর্থাৎ স্বামী যদি অন্য মেয়ে বা মহিলার সাথে সেক্স করতে পারে তবে স্ত্রী কেন অন্য ছেলে বা পুরুষের সাথে সেক্স করতে পারবেনা? দুজনেই দুজনের পরকীয়া প্রেম বা পরকীয়া সেক্স উপভোগ করতে সমান আগ্রহী হবে এবং সমান সমর্থন দিতে হবে, তাহলেই হবে সার্থক দম্পতি।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(খ) আমাদের পরিচয় ও প্রেম

(#০১)

অবসর সময়ে মাঝে মাঝে সেই শুভ মুহূর্তটা মনে করার চেষ্টা করি, মনে করতে ভালো লাগে, বিয়ের আগে শিলিগুড়িতে দীপের আমাকে দেখতে যাবার সেই দিনটার কথা। দীপ গোড়া থেকেই জানিয়ে দিয়েছিলো যে তার তথাকথিত আত্মীয় স্বজনদের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই এবং বছর পাঁচেক আগেই সে তার পরিবার থেকে পুরোপুরি আলাদা হয়ে গেছে, সুতরাং তার সঙ্গে সম্মন্ধ করতে হলে আগে থেকেই মেয়ে বা তার পরিবারের লোকেরা যেন মানসিক প্রস্তুতি নিয়ে রাখে যে বিয়ের পর স্বামীর ঘরে এসে মেয়েটি শুধু তার স্বামী ছাড়া আর কাউকে পাবেনা।

তার শিলিগুড়ির এক বন্ধুর মাধ্যমে যোগাযোগটা হয়েছিল আমার বাবা মায়ের সাথে। দীপের শিক্ষাগত যোগ্যতা এবং দেশের পয়লা নম্বর ব্যাঙ্কের কর্মী শুনে আমার মা, বাবা ও দাদা তার সঙ্গে কথাবার্তা বলতে আগ্রহী হয়ে ডেকে পাঠিয়েছিলেন আলাপ আলোচনার জন্যে। একদিন আগে শিলিগুড়ি এসে বন্ধুর আপত্তি সত্ত্বেও তার বাড়ীতে না উঠে হিলকার্ট রোডে একটা হোটেলে উঠেছিলো দীপ। পরের দিন মেয়ে দেখতে যাবার কথা। সকাল আটটা নাগাদ তার বন্ধু তার হোটেলে এসে বলেছিলো তারা সকাল সকালই মেয়ে দেখা শেষ করে বেলা এগারটার আগেই আমাদের বাড়ী থেকে বিদেয় নিয়ে আসবে বলে খবর পাঠিয়ে দিয়েছে মেয়েদের বাড়ীতে, যাতে করে দুপুরে আমাদের বাড়ীতে খাবার প্রশ্ন না ওঠে।

সওয়া ন’টা নাগাদ বন্ধুকে নিয়ে দেশবন্ধুপাড়ায় আমাদের বাড়ী এসে পৌঁছেছিলো দীপ আর তার বন্ধু। আমার মা, বাবা ও দাদা খুঁটিয়ে খুঁটিয়ে দীপের সব রকম খবরাখবর জেনে নিলেন। তারপর আমি সে রুমে এসেছিলাম আমার এক বান্ধবীকে সাথে নিয়ে। আমার ও আমার বান্ধবী সৌমীর সাথে পরিচয় পর্ব শেষে হাতজোড় করে নমস্কার বিনিময় করলাম। প্রথম দেখাতেই কারুর গুন বিচার করতে গেলে সেটা মূর্খামী ছাড়া আর কিছুই হতে পারেনা। কিন্তু রূপের বিচারে দীপকে অপছন্দ করার মতো কিছু মনে হয়নি আমার। যাই হোক, চা ও জলখাবার খেতে খেতে খুব সাধারণ দু’চারটে প্রশ্নোত্তর আদান প্রদান করে মেয়ে দেখার পালা শেষ করেছিল দীপ আর তার বন্ধু।

আমার বান্ধবী সৌমীকে আমি আগে থেকেই বলে রেখেছিলাম ছেলের সাথে আলাদা করে, মানে তার বন্ধুর অনুপস্থিতে, কিছু কথা বলার জন্যে। তার বন্ধু যাবার সময় বাবাকে বলে গেল, তারা তাদের মতামত সেদিন রাত্রের মধ্যেই জানিয়ে দেবে। এই বলে বিদায় নিয়ে বেড়িয়ে রাস্তায় এসে আমাদের বাড়ী থেকে কিছুটা দুরে গিয়ে রাস্তার পাশে একটা বড় গাছের ছায়ায় দাঁড়িয়ে দুই বন্ধু দুটো সিগারেট ধরিয়ে গল্প করছিলো। এমন সময় সৌমীকে তাদের দিকে এগিয়ে যেতে দেখে দীপ হাতের সিগারেটটা ফেলে দেবার জন্যে হাত ওঠাতেই সৌমী কাছে গিয়ে বললো, "ও কি, ওটা ফেলছেন কেন? আমি তেমন গুরুজন পর্যায়ের কেউ নইতো, তাই নির্দ্বিধায় খেতে পারেন।"

দীপ সিগারেটে একটা টান দিয়ে মুচকি হেসে বললো, "ধন্যবাদ, তা আপনি এতো তাড়াতাড়ি বেরিয়ে এলেন যে? বান্ধবী বুঝি এক কথাতেই জানিয়ে দিয়েছে আমাকে পছন্দ হয় নি, তাইনা ?"

সৌমীও মুচকি হেসে জবাব দিয়েছিলো, "আপনার দেখছি সেল্ফ কনফিডেন্স লেভেল খুবই কম। কি করে ভাবলেন একথা বলুন তো?"

দীপ আবার হেসে বলেছিল, "আপনাকে এতো তাড়াতাড়ি বেড়িয়ে আসতে দেখে সেটা অনুমান করাই তো স্বাভাবিক তাই না? পছন্দ হলে তো বান্ধবীর সাথে বা তাদের ফে্যামিলির অন্যদের সাথে আমাকে নিয়ে আরও কিছুক্ষণ গল্প করতেন, তাদের সাথে আরও খানিকটা সময় কাটাতেন।"

সৌমী বলেছিলো, "তা একেবারে ফেলে দেবার মতো কথা বলেননি, কিন্তু আপাতত তেমন না ভাবলেও চলবে, আমি এমন একটা কথা বলতে এসেছি যেটা ও বাড়ীতে বলা সম্ভব ছিলোনা, তাই যদি দু’মিনিট আপনার সঙ্গে আলাদা ভাবে কথা বলার সুযোগ পেতাম, অবশ্য এতে আপনার বন্ধু যদি কোনো কিছু মাইন্ড না করেন।"

দীপ কিছু বলার আগেই তার বন্ধু বলে উঠেছিলো, "নো প্রবলেম, দীপ তুই ওনার সাথে কথা বল, আমি ততক্ষণ ওই সামনের মোড়ে অপেক্ষা করছি, ওকে?" বলে সৌমীর দিকে চেয়ে একটু হেসে চলে গেলো।

এবারে সৌমী কিছু বলবার আগেই দীপ একটু ইতঃস্তত করে বললো, "সৌমী দেবী, এই রাস্তায় দাঁড়িয়ে এভাবে কথা বলাটা কি সমীচীন হবে? এখানে আর কোথাও তো তেমন বসবার জায়গাও জানা নেই আমার, আর আমার হোটেলটাও এখান থেকে বেশ খানিকটা দুরে...."

সৌমী তাড়াতাড়ি বলে উঠলো, "আমি তাড়াতাড়ি কথা শেষ করার চেষ্টা করছি। আমার বান্ধবী মানে সতী চাইছে আপনার সাথে একান্তে কিছু কথা বলতে, যদি সম্ভব হয় বিকেলে কি আপনার হোটেলে গিয়ে দেখা করা যাবে?"

দীপ বলেছিলো, "দেখুন সৌমীদেবী, আমাকে এখানে কেউ চেনেনা, আপনার বান্ধবীর যদি কোনো অসুবিধে না থাকে তাহলে আমার কোনো আপত্তি নেই। কিন্তু দুপুরে আমার বন্ধুর বাড়ীতে খাবার নিমন্ত্রণ আছে, তাই বিকেল পাঁচটার আগে বোধহয় সময় দিতে পারবোনা। কিন্তু দয়া করে তাকে একটা কথা জানিয়ে দেবেন যে উনি একা যেন না আসেন, সেটা দৃষ্টিকটু হবে।"

সঙ্গে সঙ্গে সৌমী বললো, "ওকে, নাইস, আপনার হোটেলের ফোন নাম্বারটা আমায় দিন, আপনি ফিরেছেন শুনলেই আমরা আসবো। আরেকটা অনুরোধ ছিল, আপনার বন্ধুকে এই সাক্ষাতের ব্যাপারটা আপাতত জানাবেন না।"

তখনও মোবাইল ফোনের চল আসেনি, দীপ হোটেলের একটা কার্ড সৌমীর হাতে দিতেই ও নমস্কার বলে চলে গেলো।

সৌমী ফিরে এসে আমার ঘরে একা পেয়ে দরজা বন্ধ করে আমাকে বললো, "তৈরি হয়ে থাক, আমরা পাঁচটা নাগাদ হিলকার্ট রোডে যাচ্ছি তোর হবু বরের Physical।nterview নিতে। নাকি নিজে একা গিয়েই সব কিছু টেস্ট করতে চাইছিস"?

আমার কয়েক জন প্রিয় বান্ধবীর মধ্যে সৌমী একজন। আমরা একসাথে লেসবি খেলতাম। আগেই বলেছি আমি খুব কচি বয়সেই পেকে গিয়েছিলাম। ছোটো বয়সেই ছেলেদের সাথে সেক্স এনজয় করা শুরু করেছিলাম। সৌমীও আমার অন্যান্য বান্ধবীদের মতো আমাদের সাথে লেস খেলতো, আর আমার মতোই ছেলে বন্ধুদের সাথেও সেক্স করতে ভালোবাসতো। আমরা ছেলে ও মেয়েদের সাথে এক সাথে গ্রুপ সেক্সও করতাম।

সৌমীর কথা শুনে ওর স্তন দুটো খামচে ধরে বললাম, "সে কি রে! ভয় পেয়ে গেলি না কি? তুই না সকালেও বললি যে আমার বরকে আমার আগে তুই টেস্ট করবি। আর এখন আমাকে একা গিয়ে ওর physical test নিতে বলছিস? কি ব্যাপার সত্যি করে বল তো? ছেলেটাকে তোর ভালো লাগেনি না কি তোর হোটেলে যেতে আপত্তি আছে"?

সৌমীও আমাকে বুকে জড়িয়ে ধরে বলেছিলো, "যাওয়াচ্ছি তোমাকে একা! এখন কথার খেলাপ করলে আমরা সবাই মিলে তোমাকে ছিঁড়ে খাবো, এই বলে রাখলাম"।

আসলে তখন আমার চার জন লেসবো বান্ধবী ছিল। তার মধ্যে একজন, দীপালী, ছেলেদের সাথে বিয়ের আগে সেক্স করতে পছন্দ করতো না। একেবারেই যে কোনোদিন করেনি তা নয়, কিন্তু আমাদের পাঁচ জনের মধ্যেই একটা চুক্তি হয়েছিলো। চুক্তিটা ছিল এ’রকম যে, আমাদের পাঁচ বান্ধবীর মধ্যে যার বিয়ে সবার আগে হবে তার বরের সাথে সবাই বিয়ের আগেই সেক্স করবে। আর এই প্ল্যানটা বাস্তবে রুপান্তর করার দায়িত্ব থাকবে সেই মেয়েটির, যার বিয়ে হচ্ছে। সুতরাং যেহেতু বান্ধবীদের মধ্যে আমার বিয়ের কথাই আগে পাকা হচ্ছে, মানে যদি এই বিশ্বদীপের সঙ্গেই আমার বিয়ে হয়, তাহলে আমাকেই দায়িত্ব নিয়ে আমার বাকী বান্ধবীরাও যাতে বিশ্বদীপের সাথে সেক্স করতে পারে সে ব্যাপারটার আয়োজন করতে হবে।

তবে দীপালী মনে হয় নিজেই পিছিয়ে যাবে। কিন্তু সৌমী, পায়েল আর বিদিশাকে নিয়ে কোনও রকম অনিশ্চিয়তা নেই। ওরা বিশ্বদীপের সঙ্গে সেক্স করতে একেবারেই দ্বিধা করবে না। এখন আমার দায়িত্ব হচ্ছে বিশ্বদীপকে এ ব্যাপারে রাজী করানো।






(#02)

বিয়ের ব্যাপারে আমার আগে থেকেই মনে মনে একটা প্ল্যান ছিল, যে আমি যেসব ছেলে বন্ধুদের সাথে সেক্স করি তাদের কাউকে আমি বিয়ে করবো না। বাড়ী থেকে মা বাবাদের পছন্দ করা ছেলেকেই আমি বিয়ে করবো, তবে বিয়ে পাকাপাকি করার আগে আমি ছেলেটির সাথে আলাদা ভাবে কথা বলে তাকে যাচাই করে নেব যাতে ভবিষ্যৎ দাম্পত্য জীবন কেমন হতে পারে তার একটা আন্দাজ করা যায়। না, আমি ছেলের স্বভাব চরিত্রের ব্যাপারে যাচাই করার কথা বলছি না। আমি নিজেই যেখানে জানি যে আমি তথাকথিত সমাজের চোখে দুশ্চরিত্রা, আমি যদি আশা করি যে আমার বর একেবারে ধোয়া তুলসীপাতা হোক, যে কোনোদিন কোনও মেয়েকে ছোঁয়নি, কোনও মেয়েকে চুমু খায়নি বা মেয়েদের সাথে সেক্স করেনি, তাহলে কি সেটা এক তরফা বিচারের মতো হবে না! বরং সে নিজেও যদি যৌন ক্রিয়ায় আমার মতো অভিজ্ঞ হয়ে থাকে তাতে আমি খুশীই হবো।

আমার একমাত্র দেখবার বিষয় হল ছেলেটার যৌন মানসিকতা আর স্ত্রীর পছন্দ অপছন্দকে সে কতটা গুরুত্ব দেয় বা স্ত্রীর প্রতি তার কতোটা সহযোগিতা থাকতে পারে। আসলে আমি নিশ্চিত হতে চেয়েছিলাম যাতে করে বিয়ের পরেও আমি অন্য পুরুষের সাথে সেক্স করতে পারি।

তাই যেহেতু সবার আগে আমার বিয়ের সম্মন্ধ হচ্ছে, সেখানে যদি ছেলেটা বিয়ের আগেই আমার বান্ধবীদের সাথে সেক্স করে তাহলে বিয়ের পর আমার অন্য পুরুষের সাথে সেক্স করার রাস্তাটা খোলা থাকবে। সেজন্যেই মনে মনে প্ল্যান করলাম যে বিশ্বদীপ যদি রাজী হয় তাহলে আজ হোটেলেই সৌমীর সাথে ওর সেক্স করা দেখবো। কিন্তু ওই সময়টা আমার সেফ ছিলোনা। তাই নিজের যৌনাঙ্গে ওর খোলা পুরুষাঙ্গ ঢুকিয়ে নিয়ে পুরোপুরি উপভোগ করতে পারবোনা। কিন্তু সৌমীর সেফ পিরিয়ড ছিল। তাই ও মন খুলে নির্ভাবনায় দীপের ক্ষমতা যাচাই করতে পারবে।

আমাকে অনেকক্ষণ কথা না বলে চুপ করে থাকতে দেখে সৌমী বললো, "কিরে, তুই দেখি একেবারে চুপ মেরে গেলি! কি ভাবছিস বল তো?"

আমি সৌমীকে কাছে টেনে ওর বুকে মুখ ঘসতে ঘসতে বললাম, "কি ভাবছিলাম জানিস? ভাবছিলাম আজ তোর কপালে একটা ভালো সুযোগ থাকতে পারে।"

সৌমী বললো, "কি ভালো সুযোগের কথা বলছিস?"

আমি ওর স্তনে মুখ ঘসে বললাম, "আজ তুই একটা নতুন বাড়া গুদে নিয়ে মজা করার চান্স পেতে পারিস, অবশ্য যদি আমাদের লাক ফেবার করে।"

আমার কথার অর্থ বুঝতে বেশী দেরী হলোনা সৌমীর। বললো, "তুই কি ভাবছিস আজ হোটেলেই আমি বিশ্বদীপ বাবুর কাছে চোদন খাবো?"

আমি সৌমীর একটা স্তন টিপতে টিপতে বললাম, "কেন, তুই রাজী নোস? তুই ই না বলেছিলি আমার বরকে সবার আগে তুই খাবি! আজ সুযোগ হলে খাবিনে?"

সৌমী হঠাৎ আমার দুটো স্তন একসাথে খামচে ধরে বললো, "সুযোগ পেলে ছাড়বো ভেবেছিস? তোর কথা শুনে তো এখুনি আমার গুদে রস কাটতে শুরু হল রে সতী। হাত দিয়ে দ্যাখ আমার প্যানটি ভিজে গেছে। আর জানিস আমার মনে হয় বিশ্বদীপ বাবুকে দিয়ে চুদিয়ে তুই খুব সুখ পাবি। রাস্তায় কথা বলার সময় তোর বিশ্বদীপের কোমরের নীচের জায়গাটা দেখে মনে হল জিনিসটা বেশ ভালোই হবে। চুদিয়ে খুব সুখ হবে!"

আমি সৌমীর শাড়ীর তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর প্যানটি সমেত গুদটা মুঠো করে দেখলাম প্যানটি টা সত্যি একটু ভেজা ভেজা। বুঝতে পারলাম বিশ্বদীপের সাথে সেক্স করতে ও পুরোপুরি তৈরী। প্যানটির ভেতরে হাত ঢোকাতে ঢোকাতে বললাম, "সত্যি তো রে সৌমী! তোর গুদ তো সত্যি গরম হয়ে ভিজে গেছে, আয় তোকে একটু ঠাণ্ডা করে দিচ্ছি!"

বিশ্বদীপের বাড়া সৌমীর পছন্দ সই মনে হয়েছে শুনে আমারও গুদ শুরশুর করতে শুরু করেছিলো। বাড়ীর সবাই জানতো যে বান্ধবীরা কেউ এলে আমি তাদেরকে নিয়ে আমার ঘরের দরজা বন্ধ করে গল্প করি। দরজা তো বন্ধই ছিল। তাই আর নিজেকে সামলাতে না পেরে শাড়ী প্যানটির তলায় সৌমীর গুদ টা টিপতে টিপতে অন্য হাতে ওর কোমরের শাড়ীর গিট খুলতে খুলতে ওকে বললাম, "ব্লাউজ ব্রা খুলে মাই দুটোকে বের কর শীগগির।"

সৌমীকে আর দ্বিতীয় বার বলতে হয় নি। নিজের গা থেকে শাড়ী ব্লাউজ আর ব্রা খুলে ফেলার আগেই আমি ওর গুদে আংলি করতে শুরু করেছিলাম। মিনিট দশেকের ভেতরেই দুজন দুজনকে তৃপ্তি দিয়ে নিজেদেরকে ঠাণ্ডা করলাম।

সৌমীকে সেদিন মা আর তাদের বাড়ী ফিরে যেতে দেয়নি। দীপালী সেদিন শিলিগুড়ির বাইরে ছিলো, আর পায়েল, বিদিশা দুজনেই আগে থেকে অন্য এক ছেলে বন্ধুর সাথে appointment করে রেখেছিল বলে ওরা সেদিন আমার কাছে আসতে পারেনি। দুপুরে একসঙ্গে খাওয়া দাওয়া করার পর বিকেল সৌমীকে নিয়ে চারটে অব্দি একে অপরের স্তন টেপাটিপি করে আর জাপটাজাপটি করে হিল কার্ট রোডে যাবার জন্যে তৈরী হলাম।

বিধান মার্কেট যাচ্ছি বলে বাড়ী থেকে বেড়িয়ে কাছের মোড় থেকে রিক্সা ধরবো বলে এগোতে এগোতে সৌমী বললো, "দাঁড়া, আগে একটা ফোন করে দেখে নিই"।

কাছেরই একটি PCO থেকে বিশ্বদীপের হোটেলে ফোন করে জানা গেলো সে এখনও হোটেলে ফিরে আসেনি। সৌমী বললো,"চল, বিধান মার্কেট ঘুরে যাচ্ছি।"

হোটেলে যাবার জন্যেই আমার মনটা ছটফট করছিলো, তাই সৌমীকে বললাম, "এখন আবার বিধান মার্কেট যাবার কি দরকার পড়ল তোর? যে কাজে বেরিয়েছি সেখানেই চল না একবারে।"

সৌমী আমার কানে কানে ফিসফিস করে বললো, "এতো উতলা হচ্ছিস কেন? সে তো এখনও হোটেলে ফেরেনি। তাই ভাবলাম, যে মেশিনটার উদ্বোধন হবে সে মেশিন টাকে ফুল দিয়ে পুজো করে নিতে ফুল দরকার। তাই চল ফুল কিনতে। ফুল কিনে আমরা হোটেলে যাচ্ছি।"

সৌমীর আইডিয়াটা মন্দ লাগলো না। ভাবলাম ফুল নিয়ে দেখা করতে গেলে কেউই খারাপ কিছু ভাববে না।

বিধান মার্কেট থেকে ফুল কিনে বেড়িয়ে দেখি পাঁচটা বেজে পাঁচ মিনিট। অটো রিক্সা ধরে হোটেলে এসে পৌঁছলাম সওয়া পাঁচটায়। রিসেপশানে গিয়ে জিজ্ঞেশ করতেই আমাদেরকে জানানো হলো মিঃ বিশ্বদীপ সবেমাত্র ফিরেছেন। Receptionist মেয়েটি আমাদের নাম শুনে আমাদেরকে সোফায় বসার নির্দেশ দিয়ে কাউণ্টার থেকে ফোন তুলে বললো, "স্যার, মিস সতী আর তার বান্ধবী মিস সৌমী আপনার সাথে দেখা করতে চাইছেন, আপনি কি নীচে লাউঞ্জে এসে তাদের সাথে কথা বলবেন না তারা ওপরে আপনার রুমে যাবেন?...............। ও কে স্যার।"

এই বলে receptionist মেয়েটি আমাদের দিকে তাকিয়ে বললো, "ম্যাডাম, স্যার তার রুমে আপনাদের জন্যে অপেক্ষা করছেন। আপনারা লিফটে চড়ে থার্ড ফ্লোরে ৪০৭ নম্বর রুমে চলে যান প্লীজ।"

দু'তিন মিনিট বাদেই আমরা রুমের দরজায় নক করতেই দরজা খুলে জোড়হাতে আমাদেরকে ওয়েলকাম জানালো বিশ্বদীপ।

হালকা মেক-আপে টপ আর জীনস পরা আমাদের দুজনকে দেখে খুব সুন্দর হেসে আমাদেরকে রুমের ভেতরে ডেকে নিয়েছিলো। সোফায় বসবার আগেই আমরা ফুলের তোড়া দুটো তার হাতে দিয়ে নমস্কার জানালাম। সিলিং ফ্যানের স্পীডটা বাড়িয়ে দিয়ে নিজে বিছানায় বসে আমাদের দিকে কিভাবে কথা শুরু করবে বোধ হয় সেটাই ভাবছিলো বিশ্বদীপ।

তখনই সৌমী আমাকে উদ্দেশ্য করে বললো, "নে অযথা ধানাই পানাই করে সময় নষ্ট না করে আসল কথা শুরু করে দে।"

আমি তবুও একটু ইতস্তত করছিলাম দেখে বিশ্বদীপ বললো, "দেখুন সতীদেবী আমরা সবাই এ যুগের ছেলেমেয়ে, তাই চিরাচরিত ভাবে মা বাবার পছন্দ করা পাত্র বা পাত্রীকে মুখ বুজে মেনে নিতে অনেকেরই অমত থাকতে পারে। তাই ছেলে বা মেয়ে উভয়েই চাইতে পারে যে আলাদা ভাবে কথাবার্তা বলে একে অন্যকে বিচার করে নিতে, বুঝে নিতে। বাড়ীতে তেমন সুযোগ হয় নি বলেই হয়তো আপনি এভাবে আমার সাথে দেখা করতে এসেছেন, এতে আমি খুব খুশী হয়েছি। আপনি আমাকে আপনার খুশীমতো বাজিয়ে দেখে নিতে পারেন এ ব্যাপারে আপনাকে সম্পূর্ণ ছাড় দিচ্ছি। আর যদি আপনি আমাকে পারমিট করেন তো আমিও কিছু ব্যক্তিগত প্রশ্ন আপনাকে করতে চাই, ভালো লাগলে বা উচিত মনে করলে আপনি উত্তর দেবেন নইলে দেবেন না, আমি কিছু মনে করবোনা। কিন্তু একটাই অনুরোধ আমি করবো, প্লীজ কোনো মিথ্যে কথা বলবেন না।"

আমি মাথা উঠিয়ে সৌমীর দিকে চাইতেই সৌমী বললো, "আপনার কাছ থেকেও আমরা ১০০ পার্সেন্ট সত্যি জবাব আসা করতে পারি তো বিশ্বদীপ বাবু ?"

বিশ্বদীপ সঙ্গে সঙ্গে জবাব দিয়েছিলো, "নিশ্চয়ই, আমি কথা দিলাম।"

ঠিক তখনই দরজায় টোকা পড়লো। বিশ্বদীপ আমাদের দিকে তাকিয়ে "এক মিনিট" বলে দরজা খুলে দিতে একটা বয় ট্রে হাতে করে ঘরে ঢুকে সেন্টার টেবিলের ওপর চায়ের সরঞ্জাম আর স্ন্যাকস রেখে জলের বোতল গুলো জল ভর্তি আছে দেখে নিয়ে বললো, "স্যার, আর কিছু লাগবে কি?"

"কিছু লাগবেনা" বলে তাকে বিদেয় করে আমাদের দিকে চেয়ে বললো, "নিন চা খেতে খেতে কথা বলা যাক।"

তার কথা শেষ হতেই সৌমী চায়ের ট্রের দিকে হাত বাড়িয়ে দিয়ে জিজ্ঞেস করলো, "চিনি ক'চামচ আপনার?"

বিশ্বদীপ বললো,"এক চামচ।"

মিনিট খানেক সবাই চুপচাপ। বিশ্বদীপ দুই বান্ধবীকে ভালো করে দেখছিলো স্পষ্ট চোখ তুলে। আমরা দুজনেই সুন্দরী, তবে আমার তুলনায় সৌমীর গায়ের রং একটু চাপা বলে হয়তো আমাকেই বেশী সুন্দর লাগছিলো সে সময়। টপ পরে ছিলাম বলে দুজনের বুকের সাইজ গুলো মোটামুটি ভালই বোঝা যাচ্ছিলো উপর থেকে।

সৌমী চা বানাতে বানাতে চোখ তুলে আমাকে কিছু একটা ঈশারা করতেই আমি গলা পরিস্কার করতেই বিশ্বদীপ সচেতন হয়ে আমাদের বুক থেকে চোখ সরিয়ে নিলো।

আমি বিশ্বদীপের দিকে চেয়ে বললাম, "বলুন বিশ্বদীপবাবু, আপনি শুরু করতে চাইলে প্রশ্ন করতে পারেন।"

বিশ্বদীপ বাবু ভালো করে বিছানায় বসতে বসতে বললো, "অবশ্যই কিছু প্রশ্ন আছে, কিন্তু আমি আপনাকে আগে বলার সুযোগ দিতে চাই।"

আমি আর সময় নষ্ট না করে তার মুখের দিকে তাকিয়ে প্রশ্ন করলাম, "আপনি তো ... ব্যাংক-এ কাজ করেন শুনেছি, আপনাদের job নিশ্চয়ই transferable তাইনা?"

সৌমী সবার হাতে চায়ের কাপ তুলে দিয়ে নিজে এক কাপ নিয়ে স্ন্যাক্সের প্লেটটা টেবিলের মাঝখানে রেখে বললো, "নিন"।

বিশ্বদীপ একটা বিস্কুট নিয়ে আমার কথার জবাব দিলো, "হ্যা, transferable job, আমার এ চার বছরের সার্ভিসে আমার already একবার ট্রান্সফার হয়ে গেছে, আমার home town যদিও আসামে, আমি কলেজে পড়ার সময় থেকেই মেঘালয়ে আছি, ওখানেই চাকরী পেয়েছি এবং এখনো ওখানেই আছি।"

আমি জিজ্ঞেস করলাম, "আপনার future plan কি? সারাজীবন মেঘালয়েই কাটাবেন না অন্য কোথাও settle করবেন?"

বিশ্বদীপ জবাবে বললো, "দেখুন, আমাদের যেকোনো সময় ইন্ডিয়ার যে কোনো জায়গায় transfer হতে পারে, এমন কি ইন্ডিয়ার বাইরেও হতে পারে, তাই permanently এক জায়গায় বাড়ী ঘর করে settle হবার ব্যাপারটা অনেকটাই সময় সাপেক্ষ, তবে এটুকু আপনাকে বলতে পারি যে permanent settlement আমি north-east-এর বাইরেই করবো, most preferably কোলকাতাতেই হয়তো হবে।"

আমি জানতে চাইলাম, "এমন কোনো ধরাবাঁধা নিয়ম আছে কি, যে এতদিন পর এক জায়গা থেকে আরেক জায়গায় transfer হবেই?"

সৌমী চা খেতে খেতে মন দিয়ে আমাদের কথোপকথন শুনতে লাগলো।

চায়ের কাপে একটা চুমুক দিয়ে বিশ্বদীপ বললো, "বর্তমানে আমি হচ্ছি ব্যাঙ্কের Award Staff employee, যাদের ব্যাংক এর নিতান্ত প্রয়োজন না হলে খুব ঘন ঘন transfer হয় না, কিন্তু after certain years of service পরীক্ষায় পাশ করে promotion পেয়ে Officer Grade-এ ওঠবার সাথে সাথেই ধরে নিতে পারেন প্রতি দু/তিন বছর অন্তর অন্তর transfer হবেই এবং এটা compulsory."

সৌমী জানতে চাইল, "কতো বছর অব্দি সার্ভিস করতে পারবেন?"

বিশ্বদীপ বললো, "আমাদের ব্যাঙ্কের নিয়মানুযায়ী retirement ব্যাপারটা অনেকগুলো factor-এর ওপর নির্ভর করে, তবে যে বয়সে আমি চাকরী পেয়েছি এবং অন্যান্য factor গুলোর হিসেবে আমার retirement due হচ্ছে ২০১৭/১৮তে।"

আমি চা খেয়ে খালি কাপটা টেবিলে রেখে আরও কিছু বলতে যাচ্ছিলাম কিন্তু সৌমী বাধা দিয়ে বললো, "সতী, দ্যাখ এ ধরনের সাধারণ কথাবার্তা যে কোনো সময়ে যে কোনো জায়গাতেই দশ জনের সামনেই করা যাবে, তার জন্যে কোনও প্রাইভেট মিটিঙের দরকার হয় না। তাই সময় নষ্ট না করে তুই বরং আসল কথায় চলে আয়।"

আমি সৌমীর কথায় সায় দিয়ে বললাম, "বিশ্বদীপ বাবু, সৌমী ঠিক কথাই বলেছে, এসব আলোচনা করবার জন্যে আমাদের কোনো private meeting এর দরকার নেই, আমি কিন্তু আমার নিতান্ত ব্যক্তিগত জীবন যাপন সম্মন্ধে কিছু কথা আর সেই সাথে বিবাহিত জীবন সম্মন্ধে আমার ধ্যান ধারণা আপনার সাথে share করবার উদ্দেশ্য নিয়ে, আর একই সাথে এ বিষয়ে আপনার মতামত জানতেই এখানে এসেছি। তাই যদি আপনার আপত্তি না থাকে তাহলে আমি মূল বক্তব্যে আসতে পারি।"

বিশ্বদীপও নিজের খালি কাপটা টেবিলে রেখে বললো, "নিশ্চয়ই, আমি খুশী হবো আপনার সব রকম বক্তব্য ও প্রশ্ন শুনে, আপনি নির্দ্বিধায় বলতে পারেন। কিন্তু আমি আশা করবো আপনি ও আমি দুজনেই ১০০ শতাংশ সততার সঙ্গে এ আলোচনা করবো, কোনো ধরনের মিথ্যে আশ্বাস বা মিথ্যে কথা যেন না আসে।"

কয়েক সেকেন্ড ভেবে নিয়ে আমি বললাম, "আমার নিজের সম্পর্কে এমন কিছু কথা আমি বলবো যাতে আপনি shocked হতে পারেন, এমন কিছু Bold কথা শুনতে পাবেন যার জন্যে আপনি হয়তো মোটেও মানসিকভাবে তৈরী নন। কিন্তু আমরা যেখানে সারা জীবনের জন্য একে অপরকে বিয়ে করার কথা ভাবছি সেখানে কথাগুলো বলা নিতান্তই জরুরী। কারণ আমি বিশ্বাস করি স্বামী স্ত্রীর সম্পর্কে দুজনের মধ্যে খুব ভালো বোঝাপড়া না থাকলে দাম্পত্য জীবন কখনই সুখের বা দীর্ঘস্থায়ী হয় না। তাই আমার চরিত্রের কয়েকটা বিশেষ দিক আপনার কাছে খোলাখুলি তুলে ধরা এবং আপনার চরিত্রটাও জেনে নেওয়াটা নিতান্তই প্রয়োজন। আর মুখ্যত: এসব ব্যাপারে আলোচনার জন্যেই আমি এসেছি।"

একটু থেমে দম নিয়ে আবার বললাম, "আমার বান্ধবী সঙ্গে আছে বলে মনে কোনো দ্বিধা রাখবেন না, ওকে পুরোপুরি বিশ্বাস করতে পারেন, আমাদর দুজনের মধ্যে কোনো গোপনীয়তা নেই। যে সব একান্ত গোপনীয় বিষয় নিয়ে আমরা আলোচনা করবো তা ও অন্য কোনো চতুর্থ ব্যক্তি থেকে পুরোপুরি গোপনই রাখবে এ গ্যারান্টি আমি আপনাকে দিচ্ছি, তবে ওকে সঙ্গে আনার উদ্দেশ্য হচ্ছে প্রয়োজনে আমাকে সাহায্য করা। আপনি যদি প্রস্তুত থাকেন তাহলে আমি শুরু করতে পারি।"

বিশ্বদীপ দুজনের মুখের দিকে দেখে নিয়ে বললো, "আপনি শুরু করুন।"
Like Reply
#3
(#০৩)

আমি তার মুখের দিকে সোজা সুজি তাকিয়ে প্রশ্ন করলাম, "প্রথমে আমি জানতে চাই, স্ত্রী হিসেবে পছন্দ করতে হলে আপনার মতে একটা মেয়ের কি কি গুণ বা চারিত্রিক বৈশিষ্ট্য থাকা উচিত বলে আপনি মনে করেন?"

বিশ্বদীপ দু’সেকেন্ড ভেবে বললো, "ভালো স্বভাবের একটা মেয়ে যে বড়দের সম্মান আর ছোটদের ভালবাসতে জানবে, অহেতুক কারো মনে কোনো দুঃখ দেবেনা, যে আমার মানসিকতা বুঝে সেই ভাবে নিজেকে প্রস্তুত করবে, তার ভালোলাগা মন্দ লাগা গুলোকে নিজের মনের মধ্যে জোর করে চেপে না রেখে খোলাখুলি ভাবে আমার সাথে শেয়ার করবে, আমার পচ্ছন্দ অপছন্দ গুলোকে গুরুত্ত্ব দেবে, আমি যেসব কাজ বা জিনিস পছন্দ করবোনা তাকে সেসব ব্যাপারে compromise করতে হবে, কোনো কাজে হাত দিলে সে সেটা পুরোপুরি মন দিয়ে আর অহেতুক সময় নষ্ট না করে কাজটা যথাসম্ভব তাড়াতাড়ি শেষে করে ফেলবে, আর সবচাইতে বড় কথা হলো যেকোনো ব্যাপারে আমার সাথে ভালো মন্দ বিচার করে একটা mutual decision নিতে সাহায্য করবে মানে দুজনের মধ্যে mutual understanding টাকে সবার ওপরে স্থান দেবে, এমন একটা মেয়েই আমার কাছে স্ত্রী হিসেবে কাম্য।"

আমি ও সৌমী দুজনেই খুব মনোযোগ সহকারে তার কথাগুলো শুনছিলাম। সৌমী বললো, "well said, কিন্তু তার virginity, boyfriend বা অন্যান্য বন্ধু বান্ধবী নিয়ে আপনার কোনো পছন্দ অপছন্দ নেই?"

বিশ্বদীপ বললো, "দেখুন সৌমী দেবী, মেয়েদের বিয়ের আগের জীবনটা বিয়ের পরে অনেকটাই পাল্টে যায়, তখন তার পুরোনো বন্ধু বান্ধবীরা বেশীর ভাগ ক্ষেত্রেই আগের মতো অপরিহার্য্য থাকেনা, তাই সেটা নিয়ে বলবার মতো তেমন কিছু আমার নেই। এখন রইলো virginity আর boyfriend এর ব্যাপার। পশ্চিমী দেশগুলোতে boyfriend বলতে যা বোঝায় সেটাই যদি আপনি mean করেন তাহলে ধরেই নিতে হবে যেসব মেয়েদের boyfriend আছে তাদের virginity থাকতে পারেনা।"

একটু সময় থেমে আবার বললো, "আমাদের দেশে এমন অনেক মেয়ে আছে যাদের boyfriend আছে কিন্তু তাদের সাথে শারীরিক সম্পর্ক থাকলেও তারা ultimate sex enjoy করেনি, মানে তারা virginity হারায়নি। যে মেয়ে আমার জীবন সঙ্গিনী হবে তার virginity loss বা boyfriend থাকাটাকে আমি যদিও বা মেনে নিতে পারবো কিন্তু frankly বলছি, সে যদি ইতিপূর্বে কখনো conceive করে থাকে বা abortion করিয়ে unwanted pregnancy থেকে রেহাই নিয়ে থাকে তবে তেমন মেয়ের সঙ্গে বিয়ের সম্পর্ক নিয়ে আমি কথা বলাটাই পছন্দ করবোনা।"

বিশ্বদীপ থামতেই আমরা দু’বান্ধবী একে অপরের দিকে চেয়ে কয়েক মূহুর্ত চুপ করে রইলাম। মনে মনে ভাবলাম আমি তো অনেক আগেই আমার boyfriend-দের সাথে সেক্স করে নিজের সতীচ্ছদ ফাটিয়ে বসে আছি। তাহলে তো আমাকে বউ হিসেবে পছন্দ করার প্রশ্নই ওঠেনা।

আমাদের দু বান্ধবীর তরফ থেকে কোনো কিছু সাড়া না পেয়ে বিশ্বদীপ নিজেই বললো, "আমার কথাগুলো যদি আপনাদের কাছে harsh বা bold বলে মনে হয় তাহলে আমাকে মাফ করবেন, আমি আসলে আপনাদের কথা মতো free frank and fully honest discussion করবো বলে কথা দিয়েছিলাম, কিন্তু আপনাদেরকে কোনো প্রকার লজ্জায় ফেলবার ইচ্ছে কিন্তু আমার একেবারেই নেই, তবু যদি কিছু ভুল বা embarrassing কিছু বলে থাকি তাহলে kindly apologize me" বলে হাত জোড় করে ক্ষমা চাইতে লাগলো।

আমি সঙ্গে সঙ্গে বলে উঠলাম, "না না ছিঃ, অমন করে বলবেন না প্লীজ, আপনার honest opinion শুনে আমাদের ভালো লেগেছে। কিন্তু যদিও ছেলেদের virginity loss নিয়ে কেউ ততোটা মাথা ঘামায়না, তবু আমার জানতে ইচ্ছে করছে আপনি নিজে কি এখনো virgin?"

বিশ্বদীপ জবাব দিলো, "না, সেটা বলা যাবেনা, আমার ১২/১৩ বছর বয়সে নেহাতই কৌতুহলের বশে আমি আমাদের পাশের বাড়ীর একটি ৯/১০ বছরের মেয়ের সাথে, আর ১১/১২ বছরের আমার একটি আত্মীয়া মেয়ের সাথে একবার একবার করে সেক্স করেছি। আর চাকরী পাবার পর গত ৪ বছরের মধ্যে অন্য ৩ টে মেয়ের সাথেও আমার sex encounter হয়েছে। তবে তাদের কারুর সাথেই আমি রেগুলার সেক্স করিনি, তাই কোনো ধরনের strings বা permanent।nvolvement বলতে কিছু নেই। আর তাদের সাথে বর্তমানে আমার যোগাযোগ নেই বললেই চলে।"

আমি ভাবলাম সম্পর্ক যখন হবেই না তবে আর অযথা সময় নষ্ট করার কোনও মানে নেই। তাই হঠাৎ করে বললাম, "আমি কিন্তু virgin নই, বিশ্বদীপ বাবু" বলে তার মুখের দিকে সোজাসুজি তাকিয়ে বললাম, "মিথ্যের ওপর ইমারত মজবুত হয়না, তাই খোলাখুলি আপনাকে বলছি, আমার অতীত জেনে নেওয়াটা আপনার পক্ষে বিশেষ প্রয়োজন।"

বিশ্বদীপও সোজাসুজি আমার মুখের দিকে তাকিয়ে বললো, "যদি আপত্তি না থাকে, একটু খুলে বলবেন প্লীজ?"

আমি বললাম, "সে জন্যেই তো এসেছি। শুনুন বিশ্বদীপ বাবু আমি ১২/১৩ বছর বয়স থেকেই সেক্স এনজয় করা শুরু করেছি, প্রথম ৬/৭ মাস শুধু মেয়ে বান্ধবীদের সাথে lesbian sex করে মজা নিতাম, তারপর ১৩ বছর বয়স থেকে ছেলে classmate-দের সাথে সেক্স শুরু করি। তবে কলেজ ইউনিভার্সিটির পালা শেষ হয়ে যেতে এখন আর কোনো classmate-এর সাথে regular সম্পর্ক নেই যদিও, তবু সেক্স ছাড়া থাকা সম্ভব হয়নি বলে বর্তমানে একজন আত্মীয়ের সাথে sexually।nvolve আছি।"

বিশ্বদীপ বোধ হয় আমাদের দু’বান্ধবীর দিকে তাকিয়ে আমাদের চোখে মুখের ভাব দেখে বুঝতে পেরেছিল যে আমরা মিথ্যে কথা বলছিনা, আমাদের দু’জনের মুখেই অনিশ্চয়তার এবং অস্থিরতার উদ্বিঘ্ন মনোভাবের ছবি সুস্পষ্ট। সে মূহুর্তে কোনো কথা বললো না। হয়তো আমার পরবর্তী কথা শোনার অপেক্ষা করছিলো। আমরা দু’জনেও ঘন ঘন একে অন্যের মুখের দিকে আর মাঝে মাঝে বিশ্বদীপের দিকে তাকিয়ে দেখছিলাম। চোখে চোখেই সৌমীর সঙ্গে ঈশারা করে স্থির করলাম খোলাখুলি সব জানিয়ে দেওয়াই ভালো।

বেশ কিছু সময় চলে যেতে বিশ্বদীপের কাছ থেকে সাড়া না পেয়ে আমি আবার বললাম, "আপনি যে কটা মেয়ের সাথে আপনার sex encounter-এর কথা বললেন, তাতে আমার মনে হচ্ছে আপনি তাদের সঙ্গে সেক্স করে খুব একটা মজা পাননি, নাহলে শুধু একবার হয়েই ওগুলো থেমে যেতো না বা তাদের কারুর না কারুর সঙ্গে আপনার regular।ntercourse চলতো। আমি কিন্তু মেয়েদের সাথে এবং ছেলেদের সাথে যতবার সেক্স করেছি বা এখনো করছি, ততবারই আমি ব্যাপক সুখ পেয়েছি, তাই প্রথমবারে সুখ পেয়ে বারবার সে সুখ পেতে ইচ্ছে করতো, আর সে জন্যেই এ ব্যাপারটাতে কখনো break আসেনি বা বলা ভালো আনতে চাইনি। তাই পুরনো ক্লাসমেটদের সঙ্গে যখন sex enjoy করতে না পেরে নিজেকে আর সামলাতে পারছিলাম না, তখন থেকে বর্তমানে আমার দাদার সাথেই বেশীর ভাগ সময় করছি।"

এবারে আমি থামতে বিশ্বদীপ বললো, "আমার ব্যাপারে আপনার ভাবনাতে একটু ভুল হচ্ছে, সেটা শুধরে দিচ্ছি। ছোটো বেলায় যে দু’জনের সাথে আমি সেক্স করার কথা বললাম তখন আমার সেক্স সম্মন্ধে বা সেক্স enjoyment সম্মন্ধে সম্যক কোনো ধারনাই ছিলোনা। তাই যে সুখের কথা আপনি বললেন সেটা কি জিনিস বা সেটা পেলাম কি না তা কখনো বিচার করেই দেখিনি। সুখের অনুভূতিটা feel করেছি গত ২/৩ বছরে, কিন্তু যাদের কাছে সে সুখ পেয়েছি তাদের সাথে বছর চারেক আগে মাস খানেকের মধ্যে তিন চার বার encounter হলেও আর দ্বিতীয়বার তাদের সাথে দেখা হয়নি। পরবর্তী সময়ে তাদের সাথে দেখা হলে হয়তো আরও কয়েকটা encounter হতে পারতো। তাই আপনি যে বললেন নিজেকে সামলাতে পারেননি, সে সুখ বারবার পেতে চেয়েছেন, আমারও তেমনি সে সুখ পেতে মাঝে মাঝে খুব ইচ্ছে করে কিন্তু কোনো রকমে আমি সে ইচ্ছেটাকে সামলে রাখতে সক্ষম হয়েছি আমার সামাজিক প্রতিচ্ছবিটা বাঁচাতে। অনেকেই এ ইচ্ছেটা কন্ট্রোল করতে পারেনা, যেমন আপনিও পারেননি, কিন্তু এতে আপনার বিব্রত হবার মতো তো কিছু নেই, আমরা তো এখানে সব গোপন কথাগুলো একে অপরকে শেয়ার করছি তাই নয় কি?"

সৌমী এবারে বলে উঠলো, "বিশ্বদীপ বাবু একেবারে ঠিক কথা বলেছেন সতী, আমাদের এখানে আসবার উদ্দেশ্য তো সেটাই তাই না? তোরা দুজনেই তোদের সমস্ত past secret গুলো একে অপরের সামনে খুলে বলবি, তারপর দুজনেই বিচার করে দেখবি যে তোরা দু’জন দু’জনকে life partner হিসেবে মেনে নিতে পারবি কিনা। সবরকম আলোচনার শেষে যদি দেখা যায় তোরা দু’জনেই দু’জনকে accept করতে পারবি, তাহলে ভবিষ্যৎ জীবনে ভুল বোঝাবুঝির কোনো সম্ভাবনাই থাকবেনা, তোরা দুজনেই সুখী হবি, আর এটাই তো আমরা চাই, না কি বলেন বিশ্বদীপ বাবু?"

বিশ্বদীপ জবাবে বললো, "নিশ্চয়ই, আমি তো সেটাই চাই, আরষ্টতা কাটিয়ে আমরা যখন প্রসঙ্গটা উত্থাপন করতে পেরেছি, তাহলে আর দ্বিধা করে কি হবে? যদি অনুমতি করেন তাহলে এ প্রসঙ্গে আরও দুটো প্রশ্ন আছে আমার।"

আমি একটু আড়ষ্ট হয়ে গিয়েছিলাম, কিন্তু আড়ষ্টতা কাটিয়ে বললাম, "বলুন"।

বিশ্বদীপ বললো, "আপনি যতটুকু বলেছেন তাতে বুঝতে পারছি যে বর্তমানে আপনি বান্ধবীদের সাথে লেস করার পাশাপাশি আপনার দাদার সাথেও সেক্স এনজয় করছেন। অনেক ছেলে মেয়েই।ncest sex করে আজকাল কিন্তু পুরনো যাদের সঙ্গে আপনি আগে করেছেন তাদের সাথে কি এখনো সেক্স এনজয় করেন বা সুযোগ পেলে করবেন?"

আমি স্পষ্ট জবাব দিলাম, "আমার পুরনো sex partner-দের সাথে যোগাযোগ নেই বলেই আমি দাদাকে রাজী করিয়েছি, কিন্তু তাদের সবার সাথেই আমার খুব ভালো সম্পর্ক আছে এখনো, তাই কদাচিৎ কখনো তাদের সাথে ডেটিং সম্ভব হলে আমি এখনো তাদের সাথে এনজয় করি।"

বিশ্বদীপ বললো, "আমার পরের প্রশ্ন,ছেলেদের সাথে sex করার সময় কোনো precaution নিয়ে করেন না কি without any anti-pregnancy precaution?"

আমি বললাম, "আমার risky period-এ সব সময় আমার পার্টনাররা কনডোম use করে, কিন্তু safe period-এ করার সময় সুখটা বেশী পাওয়া যায় বলে অনেক সময় কনডোম ছাড়াই করি।"

বিশ্বদীপ দু’সেকেন্ড কিছু একটা ভেবে বললো, "কখনো conceive করেছেন বা abortion করা হয়েছে?"

আমি জবাব দিলাম, "না না, তেমন কখনো হয়নি, সেদিকে আমরা পুরোপুরি সতর্ক থাকি, মজা করতে গিয়ে মুখে চুন কালি মাখিয়ে সমাজে নিজের বদনাম করে নিজের সর্বনাশ ডেকে আনবো নাকি?"

বিশ্বাদীপ আবার জিজ্ঞেস করলো, "আজ অব্দি কতজন ছেলেমেয়ের সঙ্গে sex করেছেন আর আপনার male sex partner-দের মধ্যে এমন কি কেউ আছে, যে আপনার মনে হয় এর সঙ্গে বিয়ে হলে ভালো হত বা আপনি একে ছাড়া বাঁচতে পারবেন না, কিংবা একে ছাড়া অন্য কোনো ছেলেকে বিয়ে করবেন না।"

আমি জবাব দিলাম, "না তেমন কেউ নেই, আমি আপনাকে আগেই বলেছি যে শুধু মজা বা শারীরিক সুখের জন্যেই আমি sex করি, বিয়ে করে তাকে নিয়ে ঘর বাধার স্বপ্ন দেখে কারুর সাথে sex করিনি। কারুর সাথে তেমন কোনো রকম মানসিক সম্পর্ক আমার গড়ে ওঠেনি। আমার পার্টনাররাও সবাই জানে যে আমি তাদের কাউকেই বিয়ে করবোনা, শুধু তাদের কাছ থেকে শরীরের সুখ নিই। আমার অন্য মেয়ে বন্ধুরাও একইভাবে sex enjoy করে ছেলেদের সাথে, আর সবার সাথেই আমাদের সেরকম বোঝাপড়া আছে যে আমি বা আমরা না চাইলে বা আমাদের অমতে কেউ আমাদের sex-এর জন্যে জবরদস্তি করবেনা, বা ভবিষ্যতে কেউ কোনরকম ঝামেলা করবেনা বা পিছু লেগে কেউ কারো কোনো অনিষ্ট বা ক্ষতি করবেনা। আর কারুর বিয়ে হয়ে গেলে অন্য কেউ তার বিবাহিত জীবনে কোনো রকম disturb করবেনা। আমরা নিজেরা কেউ নিজে থেকে কাউকে জীবনসঙ্গী বলে ভাববোনা, বাবা মায়ের পছন্দ করা কোনো পাত্রকে আমাদের পছন্দ হলে তাকেই আমরা বিয়ে করবো, এটাই আমার ও আমার অন্যান্য বান্ধবীদের ডিসিশন। আর আজ অব্দি আমি পাঁচ জন মেয়ের সাথে lesbian sex করেছি, আর ছেলেদের সাথে sex enjoy করেছি ছ’জনের সাথে, তার মধ্যে পাঁচ জন স্কুল আর কলেজ জীবনে পড়বার সময় আর তারপর বর্তমানে শুধু আমার দাদা।"

আমি দম নেবার জন্যে থামতেই বিশ্বদীপ আবার বললো, "আমার একটা প্রশ্নের জবাব কিন্তু আপনার কাছ থেকে পাই নি এখনো, আমি জানতে চেয়েছিলাম বিয়ের পরেও কি আপনি আপনার পুরনো sex partner-দের সাথে sex relation চালু রাখবেন? কিংবা বিয়ের পরও স্বামী ছাড়া অন্য কোনো নতুন পুরুষের সাথে কি নতুন করে sexually।nvolve হবেন?"

আমি তো ধরেই নিয়েছিলাম যে সম্বন্ধটা ভেস্তে যেতে বসেছে, তাই স্পষ্ট করেই জবাব দিলাম, "Well Bishwadeep Babu, actually।t depends. বিয়ের পর আমার স্বামী যদি আমাকে permit করেন তাহলে আমি নিশ্চয়ই করবো, কিন্তু স্বামীর অমতে বা তাকে লুকিয়ে কোনদিন কিছু করবোনা। কিন্তু যেহেতু আমি আগেই বলেছি আমি sex-টাকে ভীষণ ভাবে উপভোগ করি, তাই আমি আশা করবো আমার স্বামীর সাথে তেমন একটা বোঝাপড়া করে নিতে যাতে উনি আমাকে সে অনুমতি দ্যান, অবশ্য এর বিপরীতে আমিও তাকে ছাড় দেবো যাতে তিনিও তার পছন্দ মতো অন্য মেয়েদের সাথে sex enjoy করতে পারবেন।"

এবারে বিশ্বদীপ জিজ্ঞেস করলো, "আপনার স্বামী যদি সেটা মেনে না নেন?"

আমি এক সেকেন্ড একটু ভেবে বললাম, "সেক্ষেত্রে আমার অমতে বিয়ে যদি হয়েই যায়, তবে দাম্পত্য জীবন বজায় রাখতে কষ্ট হলেও স্বামীর ইচ্ছেই আমাকে মানতে হবে, কিন্তু একটা সত্যি কথা হয়তো আপনিও কখনো realize করেছেন, যে বিয়ের তিন/চার বছরের মধ্যেই স্বামী স্ত্রীর মধ্যে sex attraction-টা ধীরে ধীরে কমতে থাকে। আর বাচ্চা হবার পর স্বামী স্ত্রীর মধ্যে sex attraction প্রায় একেবারেই থাকেনা বেশীরভাগ ক্ষেত্রে, সেটা হয়ে যায় once।n a blue moon-এর মতো ব্যাপার যাতে তাদের শরীরের ক্ষিদের চাহিদাটাই শুধু পূরণ হয়, কিন্তু তাতে মন প্রান দিয়ে উপভোগ করার ব্যাপার থাকেনা। যদিও কিছু কিছু জিনিস মেনে চললে এই sex attraction-এর মেয়াদটাকে কিছুটা বাড়িয়ে নেওয়া যেতেই পারে, তবু আমার শরীর যতোটা sex desire করবে ততোটা কোনো মতেই পাবোনা। তাই সেক্ষেত্রে আমার sexual desire যখন পুরোপুরি satisfied হবেনা, তখন আমার দেহের কষ্টটা মনে গিয়ে বাসা বাঁধবে। যার পরিণতিতে আমাদের দুজনের মধ্যে ঝগড়াঝাটি শুরু হবে, সংসারে অশান্তি হবে। তাই বিয়ের আগে ব্যাপারটা assure করে নিতে পারলে ভালো হয়, আর সে জন্যেই আজ আপনার কাছে এসেছি।"

বিশ্বদীপকে দেখে মনে হল সে খুব মন দিয়ে আমার কথাগুলো শুনছিলো । মনে হলো আমার বলা কথাগুলো মনের ভেতর rewind করে করে ভাবছে যে বিয়ের সম্মন্ধ করতে এসে পাত্রীর মুখ থেকে এ ধরনের কথা শুনতে হবে তা সে স্বপ্নেও ভাবেনি। এমন কথা হয়তো কেউই পছন্দ করবে না। আমি নিজেও সে কথাই ভাবছিলাম। কিন্তু কথাগুলোর পেছনে যে অকাট্য যুক্তি আছে, এক কথায় উড়িয়ে দেবার মতো কথা নয়, সেটা আমরা বুঝি। কিন্তু সমাজ সচেতন লোকেরা তো একে ব্যভিচার ছাড়া আর কিছু বলবেন না।

সে বোধ হয় এ কথাও ভাবছিলো যে সে আমার যুক্তি মেনে সম্মতি দিলে তার অর্থ হবে বিয়ের পরেও আমি যাকে খুশী তার সাথে সেক্স করতে পারবো, যার ফলে শুধু স্বামীকে দিয়ে চোদানোর একঘেয়েমি থেকে মুক্তি পাবো। আর যখন স্বামীর সাথে sex করতে ইচ্ছে করবেনা তখন অন্যদের সাথে sex-টা উপভোগ করতে চাইবো। নাকি আমার চিন্তা ধারায় এমনটা ভাবছে যে আমিও তার স্ত্রী হয়ে যদি অন্য মেয়েদের সাথে sex করতে উত্সাহ দিই তবে স্ত্রীর ওপরে তার ভালবাসা বাড়বে বৈ কমবেনা। আবার হতে পারে এটাও ভাবছে যে বাইরের যাদের সঙ্গে স্বামী বা স্ত্রী sex করবে তারা যদি ওই যৌন সম্পর্ক সমাজের কাছে গোপন না রাখে তাহলে সমাজে মুখ দেখানো অসম্ভব হয়ে যাবে, জীবনটা একটা নরক হয়ে যাবে।

তবে সেক্স নিয়ে নিজের ধ্যান ধারণা পরিষ্কার ভাবে বলতে পেরেছি বলে মনটা আমার হাল্কা লাগছিলো।

আমাকে চুপ করে থাকতে দেখে সৌমী বলে উঠলো, "কি ভাবছেন বিশ্বদীপ বাবু, কথা গুলো শুনে আমার বান্ধবীকে খুব খারাপ বলে মনে হচ্ছে তাই না? কিন্তু ভালো করে সবদিক থেকে ভেবে দেখুন। বিয়ের পর স্বামী ও স্ত্রী উভয়কেই অনেক ব্যাপারেই compromise করতে হতে পারে কিন্তু মতের অমিল হলে বা কোনভাবেই adjustment না হলে সম্পর্ক কিন্তু বেশীদিন টিকিয়ে রাখা যায়না। কিন্তু আমরা চাই বিয়ের পর আপনাদের দুজনের জীবনে ভালবাসা যেন আজীবন অটুট থাকে। আমি জোর দিয়ে বলতে পারি sex বাদ দিয়ে বেঁচে থাকাটা সতীর পক্ষে অসম্ভব হয়ে যাবে, কারণ sex-টাকে ও যে কি পরিমান এনজয় করে সেটা আমি জানি। এখানে একটা কথা, যে জন্যে সতী আমাকে সঙ্গে নিয়ে এসেছে সেটা আপনাকে জানিয়ে দিলে হয়তো আপনার আরেকটু সহজ হবে বুঝতে। আমি নিজেই সতীর একজন lesbian partner এবং সতীর মতো আমিও কয়েকটা ছেলের সাথে সুযোগ সুবিধা অনুযায়ী sex করি, তাই আমি ওর sex desire আর sex enjoyment-এর ব্যাপারগুলো জানি। ওর sex desire এতটাই বেশী যে sex enjoy না করলে ও বোধ হয় পাগলই হয়ে যাবে। তাই ও এ ব্যাপারে খুব সিরিয়াস যে জীবন সঙ্গী বেছে নিতে হলে ওর মতই সমমানসিকতার কোনো পুরুষকে ওকে বিয়ে করতে হবে, যে ওকে অন্যদের সাথে sex enjoy করতে বাধা দেবেনা। আর সে জন্যেই আজ আপনার সাথে খোলাখুলি আলোচনা করছি আমরা এ সব নিয়ে।"

বিশ্বদীপ অনেকটা সময় ভেবে বললো, "আরও যদি কিছু বলার থাকে সেটা আপনারা বলে নিন, আমার বক্তব্য তারপর বলছি।"

আমি জবাব দিলাম, "বলবার মতো আরও অনেক কথাই আছে বিশ্বদীপ বাবু। সৌমী যেমন বললো অনেক ব্যাপারেই স্বামী স্ত্রী উভয়কেই compromise করতে হবে, কিছু ছেড়ে কিছু ধরে দুজনকেই adjust করে নিতে হবে, কিন্তু যে ব্যাপারটায় আমি কোনো compromise করতে পারবোনা সেটাই আলোচনা করে নেওয়া আপাতত আমার কাছে বেশী প্রয়োজনীয়। বাকী যা কিছু মতবিরোধ বিয়ের পর দেখা যাবে সেসব আমার অপছন্দ হলেও আমি মেনে নিতে পারবো, হয়তো একটু সময় লাগতে পারে কিন্তু সেসব নিয়ে বড় ধরনের কোনো সমস্যা হবেনা বলেই আমার বিশ্বাস।"

বিশ্বদীপ এবারে বললো, "তাহলে আমি এটাই ধরে নিচ্ছি যে অন্য সব ব্যাপারে আপনি স্বামীর কথা মেনে নেবেন বা নেবার চেষ্টা করবেন যদি তিনি আপনাকে যথেচ্ছভাবে অন্য পুরুষদের সাথে sex enjoy করতে দেন, এই তো?"

আমি একটু মুচকি হেসে বললাম, "মোটামুটি তাই, কিন্তু ওই যে "যথেচ্ছভাবে" শব্দটা ব্যবহার করলেন আমি কিন্তু ঠিক সেটা বলতে চাইনি। আমি বিয়ের পরেও অন্য পুরুষদের সাথে sex enjoy করতে চাই ঠিকই কিন্তু প্রথমত সেটা স্বামীর অমতে বা অজান্তে নয়, আর দ্বিতীয়ত, যার তার সাথে তো হতে পারেনা, তাহলে তো secrecy maintain করা একেবারেই অসম্ভব হয়ে যাবে। ব্যাপারটা আপনার কাছে আরেকটু পরিষ্কার করে বলছি। তিনটে factor আছে যেগুলো আমাদের সব বন্ধুরাই মেনে চলি সেগুলো হচ্ছে স্থান, কাল আর পাত্র। গোপনীয়তা রক্ষা হবে কি না তা এই তিনটে factor-এর ওপরেই নির্ভর করে, আর আমরা এটাকে utmost priority দিয়ে থাকি sex partner বানাবার সময়। ভবিষ্যতেও এই principle-এর বাইরে আমি কখনোই যাবোনা। আর আরেকটা ব্যাপার আপনার কাছে পরিস্কার হওয়া দরকার যে এই।ndulgence-টুকু আপনার স্ত্রী হিসেবে শুধু আমাকে দিলেই যে আমি খুশী হবো তা কিন্তু মোটেও নয়, আর তাতে করে আমাদের ভালবাসার সম্পর্কটাও কিন্তু একতরফা ভাবে টিকিয়ে রাখা যাবেনা। আপনাকেও স্থান কাল পাত্র বিশেষে পছন্দসই অন্য মেয়েদের সাথে sex relation maintain করতে হবে, এ ব্যাপারে আমি আপনাকে পুরো সাহায্য করবো। আর তবেই আমাদের আলোচনাটা ফলপ্রসু হবে এবং দাম্পত্য জীবনে সুখী হতে যে জিনিসটা আমি চাইছি সেটা সার্থক ভাবে পাওয়া যাবে। আপনি যেমন আমাকে সুখী করবেন তেমনি আমিও আপনাকে সারা জীবন সুখে রাখতে পারবো বলে আমার বিশ্বাস।"

বিশ্বদীপ আরও কিছুক্ষণ চুপ করে থেকে আমাদের তরফ থেকে কোনো কিছু না শুনতে পেয়ে বললো, "দেখুন সতী দেবী, আমি তো আগেই জানিয়ে দিয়েছি যে যদি আমাদের বিয়ে হয় তাহলে আমার সংসারে গিয়ে আপনি আমাকে ছাড়া তৃতীয় কাউকে পাবেন না, তাই অন্য পুরুষের সাথে আপনার sex relation রাখার ব্যাপারটা পরিবারের মধ্যে গোপন রাখার দায়িত্ব শুধু আমারই থাকবে। আর আপনার কথা অনুযায়ী আমিও যেসব মেয়েদের সাথে তেমন extra martial relationship রাখবো সেটা আমার স্ত্রী হিসেবে শুধু আপনাকেই সমাজের কাছ থেকে গোপন রাখতে হবে। তাই নিজেদের বেলেল্লাপনা যে নিজেরাই লুকিয়ে রাখবো তাতে তো কোনো প্রশ্নই থাকবেনা। কিন্তু যাদের সঙ্গে আপনি বা আমি sex relation শুরু করবো বা চালিয়ে যাবো, তারাও যে ব্যাপারটাকে সমাজের কাছে হান্ড্রেড পার্সেন্ট গোপন রাখবেন সেটা বিশ্বাস করে নিলেও ভবিষ্যত জীবনের জন্যে একটা ঝুঁকি কিন্তু থেকেই যায়। এসব ক্ষেত্রে বেশীর ভাগেরই পরিনতি হয় black mailing বা murder-এর মতো সাংঘাতিক ঘটনায় , যেখানে জীবন বিপন্ন হওয়াটা খুবই স্বাভাবিক। আপনার তুলে ধরা যুক্তিগুলোর যৌক্তিকতা আমি মানছি কিন্তু যেখানে মান সম্মান, এবং জীবনের ঝুঁকি জড়িত, সেটা মেনে নেওয়াটা আমার পক্ষে সম্ভব নয়। তবে আপনারা দু’জন এসে যে এমন খোলামেলা ভাবে আপনাদর জীবন দর্শন আমাকে বুঝিয়ে দিলেন সে জন্যে আমি আপনাদের ধন্যবাদ না জানিয়ে পারছিনা। দাম্পত্য জীবন সম্মন্ধে আমার অজানা কিছু জিনিস আমি জানতে পারলাম আপনাদের কাছ থেকে, তাই হয়তো সারা জীবন আপনাদের কথা আমার মনে থাকবে। বিয়ের আগে কথা গুলো জানিয়ে দেবার আপনার সিদ্ধান্তটা আমার খুব ভালো লেগেছে। আমি যদি ভুল না বুঝে থাকি তাহলে বলতে পারি আপনি খুবই কামূকী ধরনের মহিলা" বলেই এক মুহূর্ত থেমে বললো, "সরি, আপনাদেরকে অপমান করছি না, কিন্তু বুঝেছি আপনি বিয়ের পর শুধু আমার সাথে sex relation রেখে আপনার sex desire শান্ত করতে পারবেন না, আপনার অন্য পুরুষের সান্নিধ্যটা একান্তই জরুরী। এ আলোচনাগুলো না হলে বিয়ের পর আমাদের সম্পর্কে চিড় ধরতে খুব বেশী সময় লাগতোনা, খুব শীগগিরই হয়তো ডিভোর্স নেবার প্রয়োজন হয়ে যেতো। তাই আপনার দেখানো যুক্তিগুলো পুরোপুরি মেনে নিয়েও হাত জোড় করে বলছি আমি এ ব্যাপারে আপনাকে ভবিষ্যতের জন্যে কোনো assurance দিতে পারছিনা, সরি।"






(#04)

আমি ও সৌমী একে অন্যের মুখের দিকে চেয়ে বেশ কিছুক্ষণ চুপ করে থাকার পর সৌমী বললো, "বিশ্বদীপ বাবু, সতী যে কতখানি কামুকী সেটা আপনাকে বোঝাতে পেরেছি বলে আমরা খুশী। আর আপনিও পরিস্কার ভাবে আপনার মনোভাব আমাদেরকে বুঝিয়ে দিয়েছেন তাতেও আমাদের ভালো লেগেছে, যে পরিনতি যাই হোক না কেন আমাদের আজকের মিটিংটা সাকসেসফুল হয়েছে। সতীর এখন শুধু আর একটি মাত্রই কথা আপনাকে বলার আছে সেটাও ওর নিজের মুখ থেকেই শুনে নিন।"

বিশ্বদীপ আমার দিকে চাইতে আমি বললাম, "শেষ কথাটি বলবার আগে আরও দু’চারটে প্রশ্ন করতে পারি কি?"

সে হেসে বললো, "নিশ্চয়ই, আমার কোনো তাড়া নেই, বরং এটা বলতে পারি আপনাদের সাথে এভাবে আলোচনা করতে আমার বেশ ভালই লাগছে। আপনারা চাইলে আমি আরও সময় দিতে পারি, বলুন। আচ্ছা আরেকবার চা বা কফি চলবে কি?"

আমি বললাম, "না,না আর কিছু দরকার নেই। আমার Sex desire বা sexual satisfaction-এর কথা বাদ দিয়ে আমাকে আপনার পছন্দ হয়ছে? সত্যি কথা বলবেন প্লীজ।"

সে বললো, "Polygamy টা বাদে আপনাকে অপছন্দ করার মতো আমার কিছুই নেই, আপনাকে আমার পছন্দ হয়েছে বলেই তো এখানে এসেছি।"

আমি বললাম, "আমি যে একাধিক মেয়ে ও ছেলের সাথে সেক্স করেছি, নিজের দাদার সঙ্গেও করি, এটা জানবার পরেও কি আমাকে ভালো লাগছে ? এসব জেনেও আপনি আমাকে বিয়ে করতে ইচ্ছুক?"

সে দু’তিন সেকেন্ড চুপ করে থেকে বললো, "পুরোপুরি আপনাকে ভালো মতো না দেখে কি সেটা বলা যায়? তবে মনে হয় ভালো লাগবে।"

বলে আমাদের কোনো রকম প্রতিক্রিয়া হবার আগেই দু’জনের দিকে তাকিয়ে একটু হেসে বললেন, "কিছু মাইন্ড করবেননা প্লীজ, জাস্ট একটু মজা করলাম। কিন্তু সত্যি বলছি, আপনি যে আপনার মেয়ে বন্ধু বা ছেলে বন্ধুদের সাথে এতদিন ধরে sex করে আসছেন, বা আপনার দাদার সঙ্গে যে এখনো করছেন এগুলো সবই কেবল মাত্র আপনার শরীরের যৌবনের তৃষ্ণা মেটানো ছাড়া তো আর কিছুই নয়। আর আপনার সেক্সের ক্ষিদেটা হয়তো আর পাঁচটা সাধারণ মেয়ের তুলনায় একটু বেশী, সেজন্যেই শরীর ঠান্ডা করতে আপনি ওসব করেছেন। তাই সেসব ঘটনার জন্যে আপনাকে আমি reject করছিনা, কিন্তু বিয়ের পর যখন আপনি আমাকে পাকাপাকি ভাবে পাচ্ছেন আর আমার সাথে সেক্স করতে আপনাকে ওই স্থান, কাল, পাত্র- এসব নিয়ে মাথা ঘামানোর কোনো দরকার থাকবেনা, তখনও আপনি আমাকে ছেড়ে অন্য পুরুষের সাথে সেক্স করে জীবনে বিপদ ডেকে আনবেন, এটা আমার কাছে মোটেও অভিপ্রেত নয়। বিয়ের আগে আপনার জীবনে যা কিছু হয়েছে সেগুলোকে পুরোনো ইতিহাস ধরে নিয়ে ভুলে গিয়ে, নতুন করে নতুন ভাবে আমাকে নিয়ে জীবন শুরু করতে পারবেন না?"

তার কথা শুনে এবারে আমি মনে মনে একটু অবাকই হলাম। ভাবলাম আমরা সেক্স এনজয় করার জন্যে বন্ধু বান্ধব বা নিজের দাদার সাথে যা কিছু করেছি তা গড়পড়তা সাধারন মধ্যবিত্তদের কাছে শুধু ব্যভিচার বলেই গণ্য হবে। আর এ ভদ্রলোক এসব শুনেও আমাকে বিয়ে করার সম্ভাবনা খুঁজছেন! তাহলে ব্যাপারটা দাঁড়াচ্ছে যে বিয়ের পর অন্য পুরুষের সাথে সেক্স করাতেই তার আপত্তি। কিন্তু এমনিতে লোকটার সাথে এতক্ষন কথা বলার পর আমার মনে হচ্ছিলো ভদ্রলোক খুব considerate, তার যথেষ্ট পেশেন্স আছে,আর সেই সাথে আছে এমন একটা গুণ যা খুব কম লোকের মধ্যে দেখা যায়। সেটি হচ্ছে কারুর মন্দটা অগ্রাহ্য করে ভালো দিক গুলো বিচার করে কাউকে কাছে টেনে নিয়ে তাকে সুপথে চালিত করা। যদিও এমন স্বভাবের লোকদেরকে অনেকেই ঠকাবার চেষ্টা করে থাকে, তবু যে কোনও ভদ্র ও সুশীলা মেয়ের কাছে তিনি স্বামী হিসেবে সত্যি গ্রহণ যোগ্য। শুধু আমার যৌন জীবনকে সংযত রাখতে হবে বলে কি একে ফিরিয়ে দেওয়া উচিৎ হবে? আমার কি তার প্রস্তাব মেনে নেওয়া উচিৎ নয়? তার কথা মেনে বিয়ের পর না হয় সংযত হয়ে থাকবার চেষ্টাই করবো।

ঘরের মধ্যে তখন পুরোপুরি নিস্তব্ধতা। সৌমী আর বিশ্বদীপ দু’জনেই আমাকে ভেবে দেখবার সুযোগ দিচ্ছিলো। যেখানে সারা জীবন একসঙ্গে কাটাবার প্রশ্ন সেটা ভালো করে ভেবে চিন্তে সিদ্ধান্ত দেখার সুযোগ তারা আমাকে দিচ্ছিলো। আমি বিশ্বদীপের কথাটা আরেকটু পরিষ্কার করবার জন্যে বললাম, "তার মানে কি আমি এটা ধরে নিতে পারি যে আমার past life-এ আমি এত জনের সাথে সেক্স করা সত্বেও আপনি আমায় বিয়ে করতে প্রস্তুত আছেন, আর আমাকে বিয়ের পর অন্য কারুর সাথে সেক্স করার কথা ভুলে যেতে হবে, তাই কি"?

বিশ্বদীপ বললো, "হ্যা, ঠিক তাই।"

আমি আবার প্রশ্ন করলাম, "অন্য কোনো ব্যাপারে কি আপনার অপছন্দের পাত্রী হতে পারি"?

বিশ্বদীপ এবারে মিষ্টি করে হেসে বললো, "যদি আপনি বা আপনার পরিবারের লোকেদের কোনো আপত্তি না থাকে তবে আমার তরফ থেকে সম্মন্ধটা ভেস্তে দেবার মতো অন্য কোনো ব্যাপার বা কারণ নেই।"

আমি আরও কয়েক সেকেন্ড ভেবে নিয়ে বললাম, "তাহলে আমি আমার শেষ কথায় আসছি। ব্যক্তিগত ভাবে আমারও আপনাকে ভালো লেগেছে, পছন্দ হয়েছে, তাই বলছি, বিয়ের পর যতদিন আমাদের মধ্যে sex attraction বজায় থাকবে, ততদিন অব্দি আমি অন্য কারুর সাথে sex enjoy করার কথা একেবারেই ভাববোনা। ৩/৪ বছরের মধ্যে এমনটা হবেনা, এ কথা আমি আপনাকে দিতে পারি। কিন্তু যদি দেখি কখনো আমরা দু’জন দু’জনকে করে তৃপ্তি পাচ্ছিনা তখন কি আপনি ব্যাপারটাকে reconsider করে দেখবেন?"

বিশ্বদীপ বললো, "দেখুন ভবিষ্যতের কথা কি আগে থেকেই জোর দিয়ে বলা যায়? এমনও তো হতে পারে যে আপনি স্বামীকে নিয়েই সুখে থাকবেন। তবু বলছি, ভবিষ্যতে যদি তেমন প্রয়োজন দেখা দেয় তাহলে আমি পুনর্বিবেচনা করে ব্যবস্থা নিতে রাজী আছি। কিন্তু সেক্ষেত্রেও আমার তরফ থেকে একটা শর্ত থাকবে। কেউ কারো কাছে কিছু গোপন রাখতে পারবেনা বা লুকিয়ে অন্যদের সাথে সেক্স করতে পারবেনা। যদি দেখা যায় যে আমরা কেউ কাউকে sexually happy করতে পারছিনা, তবে অন্য কার সাথে কবে কোথায় আমরা সেক্স এনজয় করতে যাবো, তা আগে থেকেই দু’জনে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নেবো। আপনার পক্ষে কি এ শর্ত মেনে নেওয়া সম্ভব হবে?"

তাকিয়ে দেখলাম সৌমীর মুখে স্বস্তির ছাপ স্পষ্ট। আমি একটু হেসে বিশ্বদীপকে বললাম, "এমন considerate husband পেয়ে যে কোনো মেয়েরই খুশী হবার কথা। আমিও আপনার শর্ত মেনে চলবো কথা দিলাম, আর কিছু?"

সৌমীর দিকে তাকিয়ে দেখলাম ওর চোখে মুখে যেন খুশী উপচে পড়ছে। আমারও মনে হচ্ছিল যেন বুকের ওপর থেকে একটা ভারী বোঝা সরে গেলো।

আমার দিকে হাসিমুখে তাকিয়ে বিশ্বদীপ বললো, "তবে আর কি? If।t’s a deal, আমার মনে হয় এক এক কাপ কফি খেয়ে আমরা এই মূহুর্তটাকে celebrate করতে পারি, না কি বলেন সৌমী দেবী?"

সৌমী সোফা থেকে উঠে ছুটে এসে আমাকে চুমু খেয়ে বিশ্বদীপ বাবুর হাত ধরে হ্যান্ডশেক করতে করতে বললো, "সে আর বলতে! You are a really wonderful man."

বলেই তাকে ছেড়ে দিয়ে আমাকে সোফা থেকে টেনে উঠিয়ে জড়িয়ে ধরে লাফাতে লাফাতে বলতে লাগলো, "ওহ সতীরে, আমার কি যে আনন্দ হচ্ছে, you are so lucky yaar, oh my God, তোমাকে অনেক অনেক ধন্যবাদ ভগবান। I am so glad, so glad, thank you Mr. Bishwadeep."

বিশ্বদীপ ইন্টারকমে হোটেলের রিসেপশনে তিন কাপ কফি পাঠাবার কথা বলতে ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম রাত প্রায় ৮টা বেজে গেছে। আমরা দু’বান্ধবী সোফায় বসে বসে উত্তেজনায় হাঁপাচ্ছিলাম।

বিশ্বদীপ আমাদের দুজনের উদ্দেশ্যে বললো, "রাত ৮টা বেজে গেছে, আপনাদের ফিরতে কোনো অসুবিধে হবে নাতো?"

সৌমী হাঁপাতে হাঁপাতেই বললো, "আর কত আপনি আজ্ঞে করে কথা বলবেন মশাই, এখন আর বাধা কিসের? স্বচ্ছন্দে তুমি করে বলতে পারেন, চাইলে ভাবী বৌকে চুমুও খেতে পারেন। আর আমাদের যাবার ব্যাপারেও আপনাকে ব্যস্ত হতে হবেনা, সেসব আমাদের প্ল্যান করাই আছে, ও নিয়ে আপনাকে ভাবতে হবেনা। তবে আমাদের মিষ্টিমুখ করা বাকী আছে এখনো, সেসব হলে পরেই যাবো। অবশ্য আপনি চাইলে আমরা থেকেও যেতে পারি, শিলিগুড়ির কোনো হোটেলে প্রথমবার রাত কাটাতে রাজী আছি।"

ওর কথা শুনে তিনজনেই হো হো করে হেসে উঠলাম।

হাসি থামিয়ে সৌমীই বিশ্বদীপের দিকে চেয়ে প্রথম কথা বললো, "সত্যি বলছি বিশ্বদীপ বাবু, আপনাকে অত বড় নামে ডাকতে কিন্তু আমার ভীষণ অস্বস্তি হচ্ছে, আমি কিন্তু এখন থেকে সংক্ষেপে দীপদা বলেই ডাকবো আপনাকে। কোনও কথা হবেনা।"

বিশ্বদীপ হেসে বললো, "বেশ তো তাই ডাকবেন।"

সৌমী সঙ্গে সঙ্গে তার পাশে বসে বললো, "উঁহু উঁহু, no more আপনি আজ্ঞে please, স্রেফ তুমি", বলেই আমার দিকে মুখ করে বললো, "কিরে তোর আপত্তি নেই তো আমি দীপদাকে তুমি করে বললে?"

আমি হেসে বললাম, "মোটেও আপত্তি নেই, তুই চাইলে আমার হবু বরকে চুমু খেয়ে বন্ধুত্ব পাতিয়েও নিতে পারিস।"

সঙ্গে সঙ্গে সৌমী দু’হাতে বিশ্বদীপের মাথা চেপে ধরে তার ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে ধরলো, আর তার বুকে নিজের বুক চেপে ধরে তার গালে ঠোঁটে চিবুকে অনেকগুলো কিস করে নিজেকে আলাদা করে সোফায় বসতে বসতে বললো, "তোর হবু বরকে তুই চুমু খাবার আগেই আমি চুমু দিলাম, কাজটা ভুল করে ফেললাম রে সতী কিছু মনে করিস না। নে আয়, তুই তোর হবুর সাথে নতুন সম্পর্কটাকে পাকাপাকি করে নে।"

ঘটনার আকস্মিকতায় যে বিশ্বদীপ একটু চমকে গিয়েছিলো তা তার মুখে দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিলো। এভাবে যে সৌমী তাকে জড়িয়ে ধরে চুমু খেতে পারে এটা সে ভাবতেই পারেনি। তাই সে খানিকটা অপ্রস্তুত ভাবে আমার মুখের দিকে চাইতেই সৌমী আমার হাত ধরে তার কাছে টেনে এনে দাঁড় করালো। আমাকে বিশ্বদীপের মুখোমুখি দাঁড় করিয়ে সৌমী বললো, "নে দীপদাকে তোর হবু বর হিসেবে গ্রহণ কর।" বলে আমাকে বিশ্বদীপের শরীরের ওপরে ঠেলে দিলো।

শরীরের ব্যালেন্স রাখতে গিয়ে আপনা আপনি আমার হাত দুটো দীপের শরীরটাকে জড়িয়ে ধরলো। আমি দু’হাতে তাকে জোড়ে জড়িয়ে ধরে তার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে চুমু খেতে লাগলাম। তার নীচের ঠোঁটটা আমার মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। আমার উঁচু উঁচু স্তনদুটো তার বুকে ঘষতে লাগলাম। সৌমী হাত তালি দিয়ে বললো, "Great, that’s।t, I am so lucky to become such a witness of a birth of a new and happy life-long relationship."

প্রায় দুমিনিট ধরে আমি ওভাবে তাকে চুমু খেয়ে জড়িয়ে ধরেই জিজ্ঞেস করলাম, "আমাকে কিস করবেনা?" বলে আবার তার মুখে আমার মুখ নামিয়ে আনতেই দীপ আমাকে বুকে চেপে ধরে আমার ঠোঁটে, গালে, চিবুকে বেশ কয়েকটা কিস করে আমাকে ছেড়ে দিয়ে সৌমীর দিকে লাজুক চোখে তাকিয়ে হাসলো।

সৌমী কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু তার আগেই দরজায় নক হতে দীপ দরজা খুলে দিতে একটা বয় কফি নিয়ে ঢুকলো। আমরা দু’জনে ততক্ষণে সংযত হয়ে সোফায় বসে পড়েছি। বয়টা চলে যেতে আবার দীপ দরজা বন্ধ করে বিছানায় গিয়ে বসে বললো, "এসো কফি খাওয়া যাক।"
Like Reply
#4
সৌমী হেসে বললো, "যাক বাবা, আপনি আজ্ঞের পালা শেষ হয়েছে, আয় সতী, উহ, সত্যি দীপদা আমার যা থ্রিল হচ্ছেনা, আমি ভাষায় প্রকাশ করতে পারছিনা। আমার প্রিয় বান্ধবীর বিয়ে এভাবে পাকা করতে পেরে এ দিনটা আমার জীবনে চিরস্মরনীয় হয়ে থাকবে।"

সৌমী আমাকে টেনে এনে দু’জনে বিছানায় দীপের দুপাশে বসে সৌমী আমার ও দীপের হাতে একটা একটা কাপ ধরিয়ে দিয়ে নিজে একটা কাপ তুলে নিয়ে বললো, "তোমাদের দুজনের বৈবাহিক জীবন খুব খুব সুখের হোক, ভগবানের কাছে এ মূহুর্তে এটাই আমার একমাত্র প্রার্থনা" বলে তিন কাপে ঠোকাঠুকি করে "চিয়ার্স" বলে কাপে চুমুক দিলো।

সৌমীর খোলামেলা প্রাণবন্ত কথাগুলো শুনতে বেশ লাগছিলো। অবশ্য এসব আমরা আগেই ভেবে রেখেছিলাম। যদিও হঠাৎ করে ওভাবে দীপকে চুমু খেতে দীপ একটু অপ্রস্তুত হয়ে গিয়েছিলো ঠিকই তবু সৌমীর ব্যবহার আমার ভালই লাগছিলো। দীপ আমার মুখের দিকে চাইতে আমি মিষ্টি করে হাসলাম। দীপও হেসে প্রত্যুত্তর দিয়ে সৌমীর দিকে তাকাতেই ও মিষ্টি হেসে চোখ মেরে বললো, "কি দীপদা? ঘটকালির ফিস কিন্তু আমাকে না দিলে চলবেনা, একথাটা মনে রেখো।"

দীপ হেসে বললো, "নিশ্চয়ই দেবো, তা কি চাও বলো , কি পেলে খুশী হবে।"

সৌমী বললো, "বাব্বা, সম্মন্ধ ঠিক করতে কত রকম শর্ত চুক্তি করতে হলো, আর এখন বলছো যা চাই তাই পাবো?"

আমি মুচকি মুচকি হাসছিলাম। দীপ নিজেও একটু হেসে কফির কাপে শেষ চুমুক দিয়ে বললো, "নিজের বিয়ের ঘটকালি বলে কথা, পছন্দসই মেয়ের সাথে সম্মন্ধ ঠিক হলে ঘটককে সবাই খুশী মতো ঘটকালি দেয়, আমাকেও তো তাই দিতে হবে, নয় কি? তাই বলছি নো কন্ডিশন নো শর্ত, যা চাইবে আমার সাধ্যের মধ্যে হলে তাই দেবো।"

সৌমী একহাত দীপের সামনে পেতে বললো, "প্রমিজ?"

দীপও ওর হাতের ওপর নিজের হাত রেখে বললো, "ইয়েস প্রমিজ।"

সৌমী এবার আমার দিকে চেয়ে বললো, "সতী সাক্ষী রইলি কিন্তু তোর হবু বর আমাকে প্রমিজ করেছে।"

আমি কিছু বলার আগেই দীপ সৌমীর দিকে চেয়ে হেসে বললো, "gentle man’s promise-এ সাক্ষীর প্রয়োজন নেই, কি চাও বলো।"

সৌমী আবার দুষ্টুমী করে বললো, "আচ্ছা, দুটো জিনিস চাইলে পাবো?"

দীপ বললো, "দুটো? ঠিক আছে, আমার সাধ্যের বাইরে না হলে নিশ্চয়ই দেবো, এবারে বলবেতো?"

সৌমী বিছানা থেকে নেমে দীপের মুখোমুখি দাঁড়িয়ে চোখে চোখ রেখে বললো, "এক, তোমাদের বিয়ে ঠিক হওয়ার মূহুর্ত থেকেই মানে ঠিক এখন থেকেই আমি তোমার বন্ধু হতে চাই, মানে তোমাদের দু’জনের বন্ধু হয়ে থাকতে চাই সারা জীবন। দুই, যদিও জানি আমি সতীর মতো অত সুন্দরী নই তবু ঘটকালি হিসেবে আমি তোমার সাথে আজ এখুনি সেক্স করতে চাই।" বলে দীপের সামনে কোমরে দুহাত রেখে দাঁড়ালো।
Like Reply
#5
(#05)

দীপ ওর চাওয়া শুনে চমকে উঠে বললো, "এ কি চাইলে তুমি সৌমী! আমি স্বপ্নেও ভাবিনি তুমি এমন জিনিস চেয়ে বসতে পারো! বন্ধু করে নেওয়াটা তো ঠিক আছে কিন্তু এখুনি সেক্স করা তাও আমার হবু স্ত্রীর সামনে! এ কি সম্ভব? না কি তুমি আমার সাথে নেহাত মজা করছো?"

অবিশ্বস্ত চোখে দীপ একে একে আমাদের দু’জনের মুখের দিকে দেখতে লাগলো। আমি সৌমীর ট্রিক্সটা খুবই উপভোগ করছিলাম, কিন্তু সৌমীর মুখে একেবারেই কোনো রসিকতার ছাপ দেখা যাচ্ছিলো না। কোমরের দুদিকে দু’হাত রেখে রীতিমতো সিরিয়াস মুখভঙ্গী করে দীপের সামনে বুক উচিয়ে দাঁড়িয়ে ছিলো। দীপকে দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিলো সৌমীর কথার পরিপ্রেক্ষিতে তার কি বলা উচিত বা কি করা উচিত তা সে বুঝতে পারছিলো না। আমি ও দীপ দুজনেই পা মাটিতে রেখে বিছানার ধার ঘেঁসে বসেছিলাম। সৌমী দীপের ঠিক সামনে শরীর টান টান করে দাঁড়িয়ে ছিল।

দীপকে চুপ করে থাকতে দেখে সৌমী আরও একটু এগিয়ে এসে ওর একটা পা দীপের দু’পায়ের হাঁটুর কাছে ঘসতে ঘসতে বললো, "কি হলো? একেবারে চুপ মেরে গেলে দেখছি? Gentle man’s promise-এর এই বুঝি নমুনা?" বলে দীপের দু’কাঁধে দু’হাত রেখে দাঁড়ালো।

দীপ পরিস্থিতিটা হালকা করবার জন্যে বললো, "Promise রাখার ব্যাপারে মোটেও ভাবছিনা, কিন্তু যাকে স্ত্রী বলে মেনে নিলাম তাকে কিছু না করে বিয়ের আগেই তারই সামনে তারই বান্ধবীর সাথে এসব করবো, এটা কি ভালো হবে?"

সৌমী বললো, "একশ বার ভালো হবে, আমি মেয়ে হয়ে তোমাকে বলছি আমাকে করতে আর তুমি একটা পূর্ণবয়স্ক একটা ছেলে হয়ে ভয়ে সিঁটিয়ে আছো? না কি ভাবছো, আমি একেবারেই একটা বিদঘুটে পেত্নীর মতো দেখতে?"

বলে হঠাৎ করেই নিজের পরে থাকা টপটাকে কোমড়ের থেকে উঠিয়ে মাথার ওপর দিয়ে খুলে ফেলে সোফার ওপরে ছুঁড়ে দিয়ে বললো, "কি এই দ্যাখো তোমার হবু বৌয়ের চেয়ে বেশী খারাপ নয় মোটেও" বলে ব্রা'য়ে ঢাকা স্তনদুটো দীপের মুখের সামনে দোলাতে লাগলো।

আমি বুঝতে পারছিলাম যে সৌমী এসব একেবারেই ঠাট্টার ছলে করছেনা। কারন আমরা দু’বান্ধবী আগে থেকেই কিছু প্ল্যান করে এসেছিলাম। আমরা দু’জন যে লেসবিয়ান পার্টনার সেকথাতো আগেই বলেছি আর ছেলেদের সঙ্গেও সেক্স আমরা অনেক আগে থেকেই করছি সেটাও তো বলেছি। কিন্তু দীপ বোধ হয় ঠিক বুঝতে পারছিলো না ওই মুহূর্তে তার পক্ষে করনীয় কি। কিন্তু সৌমীর অর্ধ-উলঙ্গ বুক আর স্তন দোলানো দেখে যে তার শরীরের ভেতরে উত্তেজনা আসছিল সেটা স্পষ্টই বুঝতে পারছিলাম। স্পষ্টই দেখতে পাচ্ছিলাম প্যান্ট জাঙ্গিয়ার ভেতর তার পুরুষাঙ্গটা ধীরে ধীরে ফুলে উঠছিল। তার অসহায় চোখের দৃষ্টি বার বার সৌমীর ব্রায়ে ঢাকা উঁচু উঁচু স্তনগুলোতে ধাক্কা খাচ্ছিলো।

দীপকে আরও তাতিয়ে তুলতে সৌমী এবার দুহাতে নিজের পরনের জীন্সের বোতাম খুলে জীন্সটাকে দু’দিকে সরিয়ে দিয়ে নিজের হাতেই নিজের প্যান্টির ওপর দিয়ে গুদের ফোলা জায়গাটার ওপরে হাত বোলাতে বোলাতে আবার বললো, "দ্যাখো দীপদা, পছন্দ হচ্ছেনা? আহা হাত দিয়ে ছুঁয়েই দ্যাখোনা আমার মালগুলো কেমন? এমন ভাব দেখাচ্ছো যে আমার শরীরে হাত দিলে তোমার হাত ক্ষয়ে যাবে" বলে দীপের একটা হাত টেনে নিয়ে নিজেই নিজের প্যান্টির ফোলা জায়গাটার ওপর চেপে ধরলো।

দীপ অসহায়ের মতো আমার দিকে তাকাতে আমি হাসি হাসি মুখে সৌমীর গুদের ওপরে জোড় করে চেপে রাখা দীপের হাতটা দেখে ওর মুখের দিকে চেয়ে মুচকি হেসে বললাম, "কি ভাবছো? ও যখন চাইছে দাওনা ওকে চুদে, আমি তোমায় পারমিশন দিলাম।"

দীপ আমার দিকে হতভম্বের মতো চাইতে আমি তার কাঁধে হাত রেখে বললাম, "কি তবুও মনের সংসয় যাচ্ছেনা? আচ্ছা ঠিক আছে, আসল কথাটা তাহলে খুলেই বলি। শোন, তোমার সাথে কথাবার্তা বলতে আসবার সময় ওর সঙ্গে একটা condition করে তবেই ওকে রাজী করতে পেরেছি আমার সঙ্গে আসতে। Condition-টা ছিলো যে তোমার সঙ্গে বিয়ের কথা পাকা হয়ে গেলে ও তোমার সাথে সেক্স করবে। ও যে আমার লেস পার্টনার আর ছেলেদের সাথেও যে আমরা দু’জনেই সেক্স করি তাতো আগেই বলেছি, তাই আমি ওর সাথে সে কন্ডিশনে রাজী হয়েই ওকে এনেছি, তবে ওকে বলেছি যে তুমি যদি ওর সঙ্গে সেক্স করতে না চাও, তাহলে আমি তোমায় জোড় করতে পারবোনা।"

দীপ বোধ হয় এতক্ষণে বুঝতে পেরেছিলো যে সৌমীর সঙ্গে তাকে সেক্স করতেই হবে, তবু শেষ বারের মতো আমাকে বললো, "কিন্তু কয়েক মিনিট আগেই আমরা যে কতগুলো নিয়ম মেনে চলবার কথা স্বীকার করলাম, সে তো তাহলে এখুনি ভেঙ্গে যাবে।"

আমি তার গলার পেছন দিকে হাত বোলাতে বোলাতে বললাম, "পুরোপুরি তো ভেঙ্গে যাচ্ছেনা, কারণ যে শর্ত আমরা মেনে চলবো বলে কথা দিলাম সে তো শুরু হবে আমাদের বিয়ের পর, তাছাড়া তুমি তো আমার সম্মতি নিয়েই করছো, বলতে পারো ওই বিয়ের ৩/৪ বছরের ব্যাপারটাই শুধু মানা হচ্ছেনা। বিয়ের পর শর্তগুলো আমি অক্ষরে অক্ষরে পালন করবো, তোমাকে ছুঁয়ে এ কথা দিলাম, শুধু আজ এই একটিবার আমার কথা রেখে সৌমীকে আমি যে কথা দিয়েছিলাম তা রাখতে দাও আমাকে, প্লীজ।"

মাথা নিচু করে বসে দীপ কিছু ভাবতে লাগলো। হয়তো ভাবছিলো এখন কি করা যায়, বিয়ের আগেই তার হবু বৌয়ের সামনে তারই বান্ধবীকে চুদতে হচ্ছে। এমন পরিস্থিতিতে আর কোনো ছেলে কোনদিন পড়েছে কিনা আমার জানা নেই কিন্তু হবু বৌয়ের উপস্থিতি Ignore করে তার সামনে তারই বান্ধবীকে চুদলে সারাজীবন তার ও আমার মনে একটা আফশোস থেকে যেতে পারে।

এদিকে সৌমী একমনে দীপের হাতটাকে নিজের প্যান্টির ওপর ঠেসে ঠেসে ঘোরাচ্ছিলো।

দীপ এবারে সৌমীর প্যান্টি আর স্তন ঢেকে রাখা ব্রায়ের ওপর চোখ বুলিয়ে উঠে দাঁড়িয়ে বললো, "বেশ, তোমরা দুজনে মিলে যখন আমাকে বাধ্যই করছো, তাহলে আমার একটা কথা মানলে তবেই আমি তোমাদের কথা রাখবো।"

সৌমী অধৈর্য সুরে বললো, "উঃ বাবা, আবার শর্ত! তা বলো শুনি কি তোমার নতুন শর্ত।"

দীপ একবার একবার করে আমাদের দু’জনের মুখ দেখে নিয়ে বললো, "সৌমী, সতী, তোমাদের ইচ্ছে অনুযায়ী সৌমীর সঙ্গে সেক্স করছি ঠিকই কিন্তু ওকে করবার আগে আমি তোমাকে করতে চাই, তারপর সৌমীকে। না হলে সারা জীবন আমার মনের মধ্যে একটা গ্লানি থেকে যাবে আমার।"

সৌমী দীপকে দু’হাতে জড়িয়ে ধরে তার ঠোঁটে কিস করে বললো, "You are really great, Deepda. You are so nicely considerate to your life partner. ইশ,আগে তোমার সাথে পরিচয় হলে আমিই তোমাকে বাগিয়ে নিয়ে তোমার বৌ হয়ে যেতাম। তুই কি লাকি রে সতী, এমন সুন্দর হ্যান্ডসাম আর understanding স্বামী পাচ্ছিস, আমি এমন স্বামী বোধ হয় স্বপ্নেও পাবোনা। কিন্তু দীপদা তোমার কাছে আমার একটা অনুরোধ আছে। আমরা যতই খারাপ হই না কেন সতী আমার সবচাইতে প্রিয় বান্ধবী। তাই কখনো সতী ভালো নেই শুনলে আমি নিজের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলি। তোমাদের বিয়ের পর ওকে তো আর সব সময় কাছে পাবো না, তোমার কাছে তাই শুধু একটাই অনুরোধ আমার, আমি যেন সবসময় শুনতে পাই যে সতী ভালো আছে।"

আমার মনে হল ওর কথার শেষ দিকে সৌমীর গলাটা ধরে এসেছিলো। ওর মুখের দিকে চাইতেই ও হঠাৎ করে পেছন ফিরে হাতের চেটো দিয়ে চোখ মুছতে মুছতে বললো, "নে সতী, তোর হবু স্বামীর মনোবাঞ্ছা পূরণ কর, ঈশ্বরের কাছে প্রার্থনা করছি দীপদার এই অন্য কাউকে চোদার আগে নিজের বৌকে চোদার ইচ্ছেটা যেন সব সময় বজায় থাকে।"

আমি উঠে সৌমীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম, "আমি তো সারা জীবনই স্বামীর ইচ্ছে পূরণ করবো। কিন্তু তুই এতো emotional হয়ে পড়ছিস কেন বলতো? এসব এখন ছেড়ে আয় দেখি, তুই নিজে হাতে আমাকে undress করে আমার হবু স্বামীর হাতে আমাকে তুলে দে, আয়।"

সৌমী চোখ মুছে আমাকে দীপের সামনে দাঁড় করিয়ে দিয়ে বললো, "দীপদা, আমার প্রিয় বান্ধবী আর তোমার হবু বৌকে ন্যাংটো করে তোমার হাতে তুলে দিচ্ছি, এই সৌন্দর্য্য দেখে একদম চোখের পলক ফেলতে পারবেনা দেখে নিও।"

বলে দীপের সামনেই এক এক করে আমার টপ, ব্রা, জীনস আর প্যান্টি খুলে আমাকে ওর সামনে পুরো উলঙ্গ করে দিয়ে দীপের চোখের দিকে তাকালো।

আমার নগ্ন সৌন্দর্য দেখে দীপের সত্যি চোখের পলক পড়ছিলো না। সম্মোহিতের মতো আমার শরীর তাকিয়ে দেখতে দেখতে সৌমীকে বললো, "সত্যি বলছি সৌমী, সতীর অপূর্ব সুন্দর দেহটা দেখে মনে হচ্ছে এর আগে এমন সুন্দর নারী দেহ আমি কখনো দেখিনি। ওর মুখের সৌন্দর্য্য দেখেই তো আমি ওকে পছন্দ করেছিলাম, কিন্তু ওর ধবধবে ফর্সা বড় বড় এমন সুন্দর মাই গুলো, হালকা খয়েরী রঙের কিসমিস দানার মতো মাইয়ের বোটাগুলো দেখে আমার জিভে যে জল এসে যাচ্ছে।"

আমি ভালবাসার দৃষ্টি তুলে দীপের চোখের দিকে চেয়ে বললাম, "আমার শরীরের এ সব কিছুই তো আজ থেকে একান্ত ভাবেই তোমার। তুমি এগুলোকে ছুঁয়ে চেখে স্বাদ নিয়ে আমাকে ধন্য করো দীপ।"

দীপ আর লোভ সামলাতে না পেরে আলতো করে আমার স্তনদুটোতে হাত বোলাতে বোলাতে মুখ নামিয়ে স্তনের বোটাগুলোতে চুমু দিলো, মুখের ভেতর টেনে নিয়ে বোটা দু’টোকে চুষলো। আমার সারা শরীর কেঁপে কেঁপে উঠলো। আমি হিস হিস করে উঠে দীপের মাথা জড়িয়ে ধরে আমার স্তনের ওপর চেপে ধরে কাঁপতে কাঁপতে ভাবতে লাগলাম যে আমার শরীরে পুরুষের হাতের ছোঁয়া এই তো প্রথম নয়! কিন্তু স্তন দুটোতে ওর হাতের ছোঁয়া আর বোঁটাতে ওর জিভের স্পর্শ পেয়ে মনে হল এমন সুখ কারুর ছোঁয়াতেই বোধ হয় আমি পাইনি এর আগে।

আমি বাঁ হাতে দীপের মাথাটা আমার বুকে চেপে ধরে ডান হাতে আমার ডান দিকের স্তনটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে বললাম, "নাও ওদিকেরটা টিপতে টিপতে এটা চুষে দ্যাখো দেখি কেমন লাগে"।

দীপ আমার দুটো স্তন পালা বেশ কিছুক্ষন পালা করে চেটে চুষে আমার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলো, কিস করলো, মুখের ভেতর আমার ঠোঁট টেনে নিয়ে চুষলো, তারপর হাঁটু গেড়ে আমার পায়ের কাছে বসতেই সৌমী আমার পা দুটো ফাঁক করে ধরে বললো, "দ্যাখো, দীপদা, কি জিনিস তুমি পেলে সারা জীবন ধরে ভোগ করবার জন্যে। এমন জিনিস হাজারে একটা পাবে কি না সন্দেহ আছে।"

আমার দুই উরুর মাঝে পাউরুটির মতো ফোলা বাল হীন গুদটা অনেকটাই দেখতে পাচ্ছিলো দীপ, কিন্তু আমি জানতাম গুদের চেরাটা তখনও দেখা যাচ্ছিলোনা, দুধারের ফোলা ফোলা মাংসের ঢিপিগুলো চেরাটাকে বুজিয়ে রেখেছিলো। ঘরের টিউব লাইটের স্বচ্ছ আলোতে গুদের ভেতরের গর্তটা বোধ হয় দীপের খুব দেখতে ইচ্ছে করছিলো। কারণ, ও আমার ভারী সুডোল থাইদুটোতে হাত বোলাতে বোলাতে আমার পা দুটো আরও ফাঁক করে গুদ দেখার চেষ্টা করছিলো কিন্তু সম্ভব হচ্ছিলোনা।

এই দেখে সৌমী আমাকে বললো, "এই সতী, পা দুটো পুরো ফাঁক করে দে না, দীপদা তোর মধুভাণ্ডটা দেখতে চাইছে বুঝতে পারছিস না?"

এবারে আমি নিজের দু’পা যতোটা সম্ভব ফাঁক করে ধরতে দীপ আবার আমার গুদের দিকে চাইলো। আমার পুরো ফোলা গুদটা তার চোখের সামনে দেখতে পেয়ে হাত বাড়িয়ে ফুলো মাংসল গুদটা মুঠি করে ধরলো। আমি এবারে ‘উমমমম উমমমম’ করে আরও জোড়ে হিস হিসিয়ে উঠলাম।

দীপ কিছুক্ষণ ধরে আমার গুদটা টেপাটিপি করে গুদের চেরায় নীচ থেকে ওপরের দিকে আঙ্গুল ঘষটাতে শুরু করতেই আমার শরীর থরথর করে কাঁপতে শুরু করলো। আর আমার হিসহিসানি আরও বেড়ে গেলো। টের পেলাম আমার গুদ পুরো ভিজে উঠেছে।

সৌমী নিজের ব্রা না খুলেই ব্রার নীচে দিয়ে ওর একটা স্তন টেনে বের করে আমাকে জড়িয়ে ধরে বললো, "কিরে হবু বরের ছোঁয়া পেয়ে কেমন লাগছে? তোর ভাব দেখে তো মনে হচ্ছে চেঁচিয়ে পাড়ার লোক জড়ো করে ফেলবি। নে, আমার মাইটা মুখের ভেতর ঢুকিয়ে নে, আর অত জোড়ে চেচাসনা, আশে পাশের রুমের লোকেরা শুনতে পাবে।"

আমি সৌমীর স্তন মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। দীপ একবার মাথা উঠিয়ে ওপরের দিকে তাকিয়ে দেখলো সৌমী নিজের একটা স্তন ব্রায়ের নীচ দিক দিয়ে টেনে বের করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়েছে, আর আমি সেটা চুষতে শুরু করে দিয়েছি। কিন্তু তার বোধহয় তখন সৌমীর স্তন দেখার চেয়ে আমার গুদ দেখতে বেশী ইচ্ছে করছিলো, কিন্তু আমার দু’থাইয়ের মাঝে মাথা গুজে দিয়েও বোধহয় আমার গুদের ভেতরটা দেখতে পাচ্ছিলো না। তাই আমার পাছা টিপতে টিপতে ঠেলে ঠেলে আমাকে খাটের ধারে এনে বিছানায় বসিয়ে দিলো।
Like Reply
#6
(#06)

তারপর আবার আমার বড় বড় বেলের মতো স্তনদুটো টিপতে টিপতে আর ঠোঁট চুষতে চুষতে আমাকে বিছানার ওপর শুইয়ে দিলো আর একহাত নীচে এনে আমার গুদের চেরাতে ঘষতে লাগলো। আমার গুদ থেকে একটু একটু কামরস বেরিয়ে দীপের আঙ্গুল ভিজিয়ে দিচ্ছিলো। এদিকে সৌমী আমার পিঠের ওপর নিজের বুক চেপে ধরে রেখে এক হাত বাড়িয়ে প্যান্টের ওপর দিয়েই দীপের বাড়াটা মুঠো করে ধরার চেষ্টা করছিলো, ঠিক সেই সময় আমিও হাত বাড়িয়ে দীপের বাড়া ধরতে চাইলাম আর বুঝলাম যে সৌমী দীপের বাড়া টিপছে।

আমাদের মনোভাব বুঝতে পেরে দীপ নিজেই উঠে মেঝেতে দাঁড়িয়ে শার্টটা খুলে সোফার ওপর ছুঁড়ে দিতেই সৌমী বললো, "দাঁড়াও দাঁড়াও দীপদা, let me do the job for the first time" বলে দীপের প্যান্টের হুক চেইন খুলে এক ঝটকায় কোমরের নীচে নামিয়ে দিলো প্যান্টটাকে, তারপর দীপ পা উঠিয়ে সাহায্য করতেই পা গলিয়ে প্যান্টটাকে পুরো খুলে নিয়ে সোফার ওপরে ছুঁড়ে দিলো।

দীপের বাড়া ততক্ষণে ফুলে ফেঁপে জাঙ্গিয়া ফুঁড়ে বের হতে চাইছিলো। মেঝেতে পা ঝুলিয়ে রেখে আমি বিছানায় শুয়ে শুয়ে বড় বড় শ্বাস নিচ্ছিলাম, আমার বুকটা নিঃশ্বাসের তালে তালে ওপরের দিকে ফুলে ফুলে উঠছিলো।

পেছন দিক থেকে দীপকে জড়িয়ে ধরে তার বুকে ও জাঙ্গিয়ার ওপরে হাত বোলাতে বোলাতে সৌমী আমার দিকে চেয়ে বললো, "তোর হবু বরকে আমি ন্যাংটো করবো না তুই করবি, সতী?"

আমি উত্তেজনায় হাঁপাতে হাঁপাতে বললাম, "আমার শরীর উত্তেজনায় কাঁপছে, তুইই কর তাড়াতাড়ি, ওর জিনিষটা দেখার জন্যে উতলা হয়ে আছি, তাড়াতাড়ি বের করে দেখা আমাকে।"

সৌমী প্রথমে দীপের গেন্জী ধরে টেনে উঠিয়ে দিয়ে তার হালকা লোমে ভরা বুকে হাত বোলাতে বোলাতে ওর ছোট্ট ছোট্ট নিপলদুটো চেটে নিয়ে মুখের ভেতর নিয়ে দাঁত দিয়ে কুট কুট করে কামড়াতে লাগলো। আমার মনে হলো আমার সারা শরীরে ইলেকট্রিক শক লাগলো। পা থেকে মাথা অব্দি ঝনঝন করে উঠলো, আমার মুখ দিয়ে আপনা আপনি শীত্কার বেড়িয়ে এলো।

দীপের বুকের বোঁটা গুলো কামড়াতে কামড়াতেই একহাতে তার বুকে হাত বোলাতে বোলাতে সৌমী আরেকহাত বাড়িয়ে জাঙ্গিয়ার ওপর দিয়েই ওর বাড়াটাকে জোড়ে চেপে ধরলো। এর আগেও আমরা একসাথে ছেলেদের সাথে সেক্স করেছি। কিন্তু আজ দীপের শরীর নিয়ে সৌমীর খেলা দেখে আমার অভূতপূর্ব উত্তেজনা হতে লাগলো। দীপের বুকে সৌমীর গরম জিভের ছোঁয়া আর বাড়ায় ওর হাতের চাপ পেয়ে দীপের কেমন লাগছিলো সেটা আমার আর দেখা হল না। শরীরটা সুখে যেন অবশ হয়ে আসছিলো আমার। যা হবার হোক, ভেবে সৌমীর হাতে মনে মনে নিজের হবু স্বামীকে সঁপে দিয়ে দীপের দিকে চেয়ে দেখলাম সে আবেশে চোখ বুজে সৌমীর আদর খাচ্ছে। আর নিজের অজান্তেই আমি নিজের স্তন দুটো টিপতে শুরু করলাম।

দীপের ফরসা এবং অপূর্ব সুন্দর সেক্সি শরীরটাকে দেখতে দেখতেই টের পেলাম সৌমী ওর জাঙ্গিয়ার ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে দীপের বাড়াটাকে টিপছে আর হাত বোলাচ্ছে। দীপের মুখ দেখেই বুঝতে পারলাম সৌমীর হাতের স্পর্শে ওর খুব সুখ হচ্ছে। দীপের শরীর নিয়ে সৌমীর খেলা দেখতে দেখতে আমার স্তন আর যৌনাঙ্গ সাংঘাতিক টাটাতে লাগলো। শরীর অসম্ভব রকম গরম হয়ে উঠলো, আর গুদ থেকে জল বের হতে শুরু করলো। দীপের জাঙ্গিয়ার ভিতরে সৌমীর হাতের নড়াচড়া দেখতে দেখতে আমি এক হাতে নিজের গুদে হাত বোলাতে লাগলাম আর অন্য হাতে নিজের স্তন নিজেই টিপতে লাগলাম।

এই অবস্থায় দীপ আমার বাল কামানো ফোলা গুদটার দিকে তাকিয়ে দেখলো আমি নিজের হাতের একটা আঙ্গুল অর্ধেক গুদের চেরার ভেতরে ঢুকিয়ে ওপর নীচ করে করে ঘসছি। আমি মনে মনে ভাবছিলাম কতক্ষণে দীপের বাড়ার সৌন্দর্য্যটা দেখতে পাবো। আজ অবধি আমি বেশ কয়েকটা ছেলের সাথে সেক্স করেছি। গুদে বাড়া ঢোকাবার আগে ছেলেদের মুন্ডির ছোট্ট ছ্যাদাটা ফাঁক করে ধরে ওদের পেচ্ছাপের সরু গর্তের ভেতরকার লালচে সৌন্দর্য্য দেখে আমার খুব ভালো লাগতো। তাই যে ছেলেটাকে বিয়ে করে নিজের জীবন সঙ্গী করতে চাইছি তাকে এভাবে কাছে পেয়ে তার বাড়ার সে সৌন্দর্য্য দেখার তর সইছিলো না আমার। কিন্তু আমার প্রিয় বান্ধবী যেভাবে দীপের বুক চাটতে চাটতে জাঙ্গিয়ার ভেতরেই বাড়াটাকে ধরে চটকাচ্ছে এ অবস্থায় তাকে সরিয়ে দিয়ে দীপের বাড়া নিয়ে মেতে যাওয়া মানে হবে সৌমীকে আনন্দ থেকে বঞ্চিত করা। তাই মনে মনে চাইছিলাম যে সৌমী তাড়াতাড়ি দীপের জাঙ্গিয়া খুলে ওকে ছেড়ে দিক আমার কাছে আসতে।

দীপের বাড়াটা ফুলে ফেঁপে পুরো ফর্মে এসে গেছে বুঝতেই সৌমী চাপা চিত্কার করে উঠলো, "Oh my God ! সতী কি জিনিসরে মাইরী দীপদার! এই দ্যাখ!"

বলে আমার মনোকাঙ্খা পূরণ করতেই যেন আমার চোখের সামনে এক ঝটকায় দীপের জাঙ্গিয়াটা টেনে হাঁটুর নীচে নামিয়ে দিতেই দীপের বাড়াটা একটা ফনা তোলা সাপের মতো ওপরে নীচে দুলতে লাগলো। জাঙ্গিয়াটা খুলে ফেলতে দীপ স্বস্তি পেয়ে আরামে চোখ বন্ধ করলো। পুরো বাড়াটাকে দেখেই আমরা দুজনে মিলে একসাথে "Oh my God" বলতেই দীপ চোখ মেলে দেখলো সৌমী আর আমি দুজনেই তার বাড়ার সামনে মুখ নিয়ে এসেছি। সৌমী মেঝেতে হাঁটু গেড়ে আর আমি উপুড় হয়ে বিছানায় শুয়ে বিস্ফারিত চোখে হা করে ওর বাড়ার দিকে তাকিয়ে রইলাম। আমাদের মনে হলো আমরা পৃথিবীর আশ্চর্য্যতম একটা জিনিস দেখতে পেয়েছি। ছেলেদের বাড়া তো এর আগে কম দেখিনি আমরা, কিন্তু অনেক ছেলের বাড়া দেখে তাদের বাড়া গুদে ভরেও আমি একটি বিশেষ ধরনের বাড়ার স্বপ্ন দেখতাম। ভাবতাম আমার স্বপ্নে দেখা বাড়ার মতো একটা বাড়া পেলে চুটিয়ে সেক্সের মজা নিতে পারতাম। আমার সব বান্ধবীরাই আমার পছন্দটা জানতো এবং ওরাও বলতো এমন বাড়া বোধ হয় শুধু স্বপ্নেই দেখা যায়। কিন্তু সেদিন ঠিক তেমনি একখানা বাড়ার দিকে চেয়ে থাকতে থাকতে সৌমী সম্মোহিতের মতো এক হাত বাড়িয়ে দীপের বাড়াটাকে মুঠি চেপে ধরে হিস হিসিয়ে বললো, "ও মাগো, এটা কী রে সতী!"

সৌমী দীপের আপেলের মতো ঝোলা বিচির থলেটাকে দু’হাতের অঞ্জলীতে আলতো করে ধরে বললো, "ইশ, সতীরে, এ যে তোর স্বপ্নে দেখা বাড়ারে! তোর বিশ্বাস হচ্ছে? আমার তো নিজের চোখকেই বিশ্বাস হচ্ছেনা! Oh my God, এ কি জিনিস দেখাচ্ছো আমাদেরকে!"

আমি একটু এগিয়ে গিয়ে এক হাতের মুঠিতে শক্ত বাড়াটা ধরে টিপতে টিপতে বললাম, "সত্যিরে সৌমী, এ যে আমার স্বপ্নে দেখা সেই জিনিসটাই রে! উফ আমি আমার ভাগ্যকে বিশ্বাস করতে পারছিনা রে, সব ছেলেদেরকে দিয়ে চোদাবার সময় কতদিন মনে হয়েছে এ রকম শেপের একটা বাড়া হলে চুদিয়ে আরও সুখ হতো। আর সাইজটা দেখেছিস! আমাদের কোনো বন্ধুরই এত বড় নয়, তাই নারে?"

সৌমীও আলতো হাতে দীপের বিচি গুলোকে টিপতে টিপতে বললো, "হ্যারে সতী, কম করেও ৮ ইঞ্চি তো হবেই। ইন্দ্ররটার থেকেও বড় হবে, ওহ এটা গুদে ঢুকিয়ে চোদাতে যা আরাম হবেনা!"

আমি বললাম, "সাইজটা দেখেই গলে গেলি? শেপটা দ্যাখনা, গোড়ার চাইতে মুন্ডির দিকটা বেশী মোটা খেয়াল করেছিস, আর এই মুন্ডিটা দ্যাখ কত বড়, এটাকে মুখের ভেতরে নিতে কত বড় হা করতে হবে ভেবে দ্যাখ, এটা যখন গুদের ভেতরের মাংসপিন্ড গুলোকে ভেদ করে আমাদের জরায়ুর ওপর গিয়ে ধাক্কা মারবে তখন যে কি সুখ হবে, ওহ মাগো আমার তো ভেবেই orgasm হয়ে যাবে রে সৌমী। আর রঙটা দেখেছিস! সুদীপ, ইন্দ্র, কুনাল, মিলনদের বাড়ার মতো কালো নয়, কি সুন্দর বাদামী রঙের, যে কোনো মেয়ে দেখলেই মুখে নিয়ে চুষতে চাইবে রে। তুই এখনও এমন একটা জিনিস পেয়ে চুপ করে আছিস? চাট এটাকে।" বলে দীপের বাড়াটা ধরে ঠেলে সৌমীর মুখে ঢুকিয়ে দিতেই সৌমী বাড়াটা জিভ দিয়ে চাটতে শুরু করলো।

সৌমী হঠাৎ বাড়া চাটা ছেড়ে মুখ তুলে বলে উঠলো, "এমা, আমার প্যানটি ভিজে যাচ্ছে, ও দীপদা, তাড়াতাড়ি আমাকে ন্যাংটো করে দাও না গো, নইলে প্যানটি পুরো ভিজে গেলে যাবার সময় রাস্তায় সবাই আমার গুদের রসের গন্ধ পেয়ে বুঝে যাবে যে মেয়েটা কাউকে দিয়ে চুদিয়ে এলো।"

সৌমী দীপের বাড়ার মুন্ডির ছালটা সরাবার চেষ্টা করছে দেখে দীপ ওর মাথায় হাত দিয়ে বললো, "এখন ওটা পুরো নামাতে যেওনা, খুব ব্যাথা লাগবে, আমার বাড়া পুরো ঠাটিয়ে গেলে ওটা নামাতে খুব কষ্ট হয়।" বলে দীপ সৌমীকে কাছে টেনে ব্রায়ের ওপর দিয়েই ওর স্তন দুটো চেপে ধরলো।

সৌমী দুহাতে দীপের মাথার চুল মুঠো করে ধরে বললো, "দীপদা, আগে আমাকে ন্যাংটো করে দাও, আমার প্যানটিটাকে ভিজে যাওয়া থেকে বাঁচাও, তারপর যা খুশী কর, দাঁড়াও তোমার নীচু হতে হবেনা এখন, সতী তোমার বাড়া চুষুক, আমি খাটের ওপর উঠে দাঁড়াচ্ছি, তাহলে তুমি হাত বাড়িয়েই আমার প্যানটি খুলতে পারবে।"

সৌমী খাটের ওপর লাফিয়ে উঠতেই আমি খাট থেকে নেমে দীপের বাড়া টাকে খপ করে ধরে দু’হাতে টিপতে টিপতে বড় করে হাঁ করে মুন্ডিটাকে মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলাম।

ওদিকে দীপ দু’হাতে সৌমীর প্যান্টির দুধার ধরে টেনে নীচে নামিয়ে দিতে সৌমী এক এক করে দু’পা থেকে সেটাকে বের করে ছুঁড়ে দিলো একদিকে। তারপর নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে হাত বের করতেই দেখলাম ওর আঙ্গুলে ওর গুদের রস লেগে আছে। দীপ ওর হাত ধরে টেনে নিয়ে ওর রসে ভেজা আঙ্গুলটা মুখের ভেতরে নিয়ে চুষে চেটে দিয়ে তারপর ওর হাত ধরে আবার খাট থেকে টেনে নামিয়ে ব্রায়ের ওপর দিয়ে আবার ওর স্তনদুটো চেপে ধরে টিপতে লাগলো।
Like Reply
#7
(#07)

সৌমী আমার মাথায় নিজের গুদ চেপে ধরে দু’হাতে দীপের গলা জড়িয়ে ধরে তাকে কিস করতে করতে বললো, "ব্রাটা খুলে নিয়ে প্রাণ ভরে টেপ দীপদা।" বলে দীপের ঠোঁট মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলো।

দীপ সৌমীর পিঠের দিকে দু’হাত বাড়িয়ে দিয়ে ওর ব্রায়ের হুক খোলার চেষ্টা করেও পারছে না বুঝতে পেরেই সৌমী নিজে থেকেই ঘুরে গিয়ে ওর দিকে পিঠ করে দাঁড়ালো। এবার আর ওর ব্রায়ের হুক খুলতে কষ্ট হলোনা দীপের। স্ট্র্যাপ দুটো দুদিকের কাঁধের ওপর দিয়ে নামিয়ে দিয়ে সৌমীকে নিজের দিকে মুখ করে ঘুরিয়ে দিয়ে ওর গা থেকে ব্রাটা হাত গলিয়ে বের করে ওর স্তনদুটোকে দুহাতে মুঠো করে জোড়ে চেপে ধরতেই সৌমী চাপা চিত্কার করে উঠলো, "আঃ দীপদা আস্তে" বলে আবার দীপের ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগলো, আর দীপ দু’হাতে ওর দুটো স্তন ধরে মনের সুখে চটকাতে লাগলো।

দু-তিন মিনিট বাদেই আমার পক্ষে আর অপেক্ষা করা অসম্ভব হয়ে পড়লো। আমি দীপের শরীর আঁকড়ে ধরে ধীরে ধীরে উঠে কাঁপা কাঁপা গলায় বললাম, "আমি আর থাকতে পারছিনা, আমায় চোদো প্লীজ।" বলে বিছানায় শুয়ে পরে পাদুটো মেঝেতে দুদিকে ছড়িয়ে দিলাম।

দীপ সৌমীর বাঁধন থেকে ছুটতে ছুটতে বললো, "এবারে একটু ছাড়, তোমার বান্ধবীকে দেখছি।"

সৌমী বললো, "উঁহু, নো ছাড়াছাড়ি, তুমি তোমার হবু বৌকে চুদবে চোদো, আমি তোমায় ছাড়ছিনে" বলে দীপকে আমার গায়ের ওপর ঠেলে দিলো।

দীপ আমার গায়ে হুমড়ি খেয়ে পড়তে পড়তে নিজেকে কোনো রকমে সামলে আমার মুখের দিকে চেয়ে জিজ্ঞেস করলো, "ঢুকিয়ে দেবো?"

আমি দু’চোখ বন্ধ করে ঈশারা করে বললাম, "হ্যা, ঢোকাও, আর থাকতে পারছিনা।"

দীপ আমার দু গালে হাত রেখে ঠোঁটে কিস করে বললো, "তোমার গুদের ভেতরের গর্তটা একটু দেখার শখ ছিলো ঢোকাবার আগে।"

আমি চোখ খুলে উচ্ছসিত ভাবে বললাম, "ওমা, তাই? আচ্ছা দেখে নাও একটু, কিন্তু আর বেশী খেলিওনা আমাকে প্লীজ, সারা জীবনের জন্যেই তো আমাকে পাচ্ছো, সারা জীবন ধরেই সাধ মিটিয়ে আমার সব কিছু দেখো, আমার শরীর নিয়ে খেলো, কিন্তু আজ ওটা নিয়ে বেশী সময়নষ্ট না করে তাড়াতাড়ি চোদো আমাকে। আমার পর তো আরেকজনকে চুদতে হবে তোমার সেটা ভুললে চলবে মশাই? তার বরাদ্দের সময়টাও তো হাতে রাখতে হবে।"

আমার কথা শেষ হবার সাথে সাথে দীপ আমার দু’ঊরু ধরে বেশী করে আমার পা ছড়িয়ে দিয়ে আমার দুপায়ের মাঝে বসে দুহাতের আঙ্গুলে আমার গুদের দুধারের ফুলো মাংস সরিয়ে চেরাটাকে ফাঁক করে ধরতেই আমার গোলাপী রঙের গহ্বরটার ভেতরে তির তির করে কাঁপতে থাকা একটু কালচে ক্লিটোরিসটায় চোখ পরলো। গুদটা রসে ভিজে চপচপে হয়ে আছে দেখে মুখ নামিয়ে জিভ দিয়ে চেটে চেটে রসগুলো খেতেই আমি ‘ওমা ওমা’ বলে ছটফট করতে লাগলাম। আমার মনে হল আমার নাক কান দিয়ে গরম হাওয়া বের হচ্ছে। আমার ছটফটানি দেখে দীপ বুঝে গেলো যে আমি উত্তেজনার চরমে উথে গেছি। তাই সে বেশী সময় নষ্ট না করে চটপট আমার গুদ থেকে বেড়িয়ে আসা রসগুলো জিভ দিয়ে চেটে পরিস্কার করে ক্লিটোরিসটাকে আঙ্গুলের ডগা দিয়ে একটু মুচড়ে দিলো।

সঙ্গে সঙ্গে আমি আবার ‘ওমা, আহ, উউহ’ বলে শরীর ঝাকাতে শুরু করেছিলাম। দীপ তার ডান হাতের মাঝের আঙুলটা আমার গুদের ছেদার মধ্যে ঢুকিয়ে দিল। আমি "উউউহ উহ উউঃ" করে কোমর তোলা দিতেই দীপের পুরো আঙুলটা আমার গুদের গর্তে ঢুকে গিয়েছিলো।

আমার গুদ গহ্বরে দীপের আঙ্গুলটা ঢুকে যেতে এত গরম লাগছিলো যে মনে হচ্ছিলো আমার গুদে আগুনের ছ্যাকা লাগছিলো। গুদের ভেতরের থর থর মাংসগুলো আমার ইচ্ছের বিরুদ্ধেই যেন দীপের আঙুলটাকে চেপে চেপে কামড়ে ধরছিলো, মনে হচ্ছিলো দীপের আঙ্গুলটাকে চিবিয়ে খেয়ে ফেলবে। আমি আর নিজের চোখ খোলা রাখতে পারছিলাম না। চোখ বন্ধ করে আমার গুদের ভেতরে দীপের আঙ্গুলটার নড়া চড়া উপভোগ করছিলাম। হঠাৎ মনে হল দীপ আঙ্গুলটাকে টেনে বের করে নিলো।

এমন অবস্থাতেই একবার চোখ মেলতেই দেখি দীপ দু’চোখ বড় বড় করে আমার গুদের পাপড়ি দুটো দুদিকে মেলে ধরে গুদের ভেতরের দিকে অবাক চোখে তাকিয়ে আছে। হতচকিত দৃষ্টিতে আমার গুদের দিকে চেয়ে আছে দেখে আমি মনে মনে খুব খুশী হলাম এই ভেবে যে আমার গুদ নিশ্চয়ই আমার হবু স্বামীর খুব পছন্দ হয়েছে।

দীপের পিঠে নিজের স্তন চেপে ধরে সৌমীও দীপের দিকে মুখ করে বললো, "কি দীপদা, ভালো করে দেখে নাও আমরা তোমাকে ঠকাচ্ছি কি না। একেবারে অরিজিনাল দেশী চমচম, রসে ভরপুর আর কোনও ভেজাল নেই!"

সৌমী তখন দীপের পিঠে নিজের ভারী ভারী স্তন দুটো চাপতে চাপতে দুহাত দিয়ে ওর কোমর বেড় দিয়ে বাড়া আর বিচি ধরে ধরে টিপছিলো। আমাকে চিত করে বিছানায় ফেলে দীপ আমার গুদ নিয়ে মেতে ছিল বলে আমার মন চাইলেও আমি দীপের বাড়া ধরতে পারছিলাম না। তাই ওই মুহূর্তে সৌমীর ওপর খুব হিংসে হচ্ছিলো আমার।

সৌমী দীপের বাড়ার মুন্ডিটার ওপরে আঙ্গুল ঘসতে ঘসতে বললো, "এই সতী, এদিকে দ্যাখ। তোর গুদ দেখতে দেখতে দীপদার প্রিকাম বের হয়ে গেছে!"

আমি কিছু বলবার আগেই আমার গুদের চেরায় আঙ্গুল ঘসতে ঘসতে অন্য হাতে আমার একটা স্তন চেপে ধরে আমার ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে আমাকে কিস করে দীপ বললো, "সতী, তোমার গুদের ভেতরের নরম গরম ছোঁয়া আমার আঙুলের মধ্যে দিয়ে আমার সারা শরীরে ছড়িয়ে পরে আমাকে গরম করে তুলেছে। আমার খুব ইচ্ছে করছে তোমার গুদ চুষে খেতে। কিন্তু তুমি তো ঢোকানোর জন্য উতলা হয়ে পড়েছো। আমাকে কি আমার হবু বৌয়ের এমন সুন্দর রসালো গুদটা একটু চুষে খেতে দেবেনা?"

আমি দু’হাতে দীপের মাথার চুল মুঠো করে ধরে তার গালে ঠোঁটে চুমু খেয়ে বললাম, "খাও সোনা, তোমার হবু বৌয়ের মাই, গুদ, শরীর নিয়ে তোমার যা ইচ্ছে সব করতে পারো তুমি।"

দীপ আমার স্তন টিপতে টিপতে আরো দু চারটে চুমু খেয়ে আমার সারা শরীরে মুখ ঘষটাতে ঘষটাতে আমার গুদের বেদীটা দাঁতে কামড়ে দিয়ে গুদ থেকে আঙুলটা টেনে বের করলো। আঙুলটার দিকে চেয়ে দেখলাম আমার গুদের রসে ভিজে সপসপে হয়ে গিয়েছিলো সেটা। সৌমী দীপের হাত ধরে আমার গুদের রসে ভেজা দীপের আঙুলটা ওর মুখের ভেতর নিয়ে চেটে দিয়ে আমার পাশে এসে আসন করে বসলো। তারপর আমার কোমরটাকে টেনে নিজের কোলের ওপর রেখে দুহাতে আমার গুদটা চিরে ফাঁক করে দীপকে বললো, "নাও দীপদা, তোমার হবু বৌয়ের গুদ চোষো।"

দীপও দুহাতে আমার গুদটাকে আরো ফাঁক করে ধরে তার মুখ গুঁজে দিয়েছিলো আমার তির তির কাঁপতে থাকা ক্লিটোরিসটার ওপরে। আমি শিহরণে আবার কেঁপে উঠেছিলাম। দীপ আমার ক্লিটোরিসটাকে দাঁত দিয়ে হালকা করে কামড়ে দিতেই আমি "উহুহুহুহুহ...." করে উঠলাম। আমার গুদের ভেতর থেকে অনবরত রস চুইয়ে চুইয়ে বের হচ্ছিলো। মনে হচ্ছিলো আমার সারা শরীরে ফুলঝুরি ফুটছিলো। দীপ এবার আমার গুদটা ফাঁক করে নিজের মুখটা যতটা সম্ভব আমার গুদের ভেতরে ঠেলে ঢুকিয়ে দিয়ে জিভ বার করে গুদের গরম মাংস গুলো চেটে চেটে গুদের ভেতর থেকে রস খেতে শুরু করে দিলো। আমার মনে হচ্ছিলো আমার প্রাণটা বোধহয় আমার গলার কাছে এসে আঁটকে গেছে। আমি এক নাগারে শীত্কার দিতে দিতে সুখে ছটফট করতে শুরু করেছিলাম। এর আগেও অনেক ছেলে আমার গুদ চুষেছে, কিন্তু দীপের চোষণে আমি যে সুখ পাচ্ছিলাম, মনে হল এমন সুখ কখনো পাইনি আমি।

সৌমী তখন কি করছিলো জানিনা। নিজের হবু বরকে দিয়ে গুদ চুষিয়ে এতো সুখ হচ্ছিলো যে আমার চোখ খুলতে ইচ্ছে করছিলো না। দীপ এক নাগাড়ে চোঁ চোঁ করে আমার গুদ চুষে যাচ্ছিলো। তিন চার মিনিট এক নাগারে চুষতেই আমার গলা দিয়ে চাপা চিত্কার বেড়িয়ে এলো। দুহাতে দীপের মাথার চুল খামচে ধরে আমার গুদের ভেতরে ওর মখটা ঠাসতে ঠাসতে আমি গোঙাতে গোঙাতে বললাম, "ওগো, ওগো, এ কি করলে তুমি! আমি যে সুখে মরতে বসেছি। ওঃ ওঃ ওমাঃ, আমার জল বেরোচ্ছে, আহ আঃ আরও জোড়ে জোড়ে চোসো সোনা। আরও জোড়ে চোসো, আঃ আআআহম উমমমম উউ উউ উউহ....."

বলতে বলতে দুই ঊরু দিয়ে দীপের মাথাটা সাঁড়াশিচাপা দিয়ে ধরে আমি গলগল করে আমার গুদের জল ছেড়ে নেতিয়ে পড়লাম। অসহ্য সুখে আমার মনে হল আমি জ্ঞান হারালাম। কিন্তু না সেই ঘোরের মধ্যেও আমি বুঝতে পারলাম আমার প্রচুর রসক্ষরন হচ্ছে। এতো রস এর আগে বোধহয় আমি কখনো বের করিনি।

অনেকক্ষণ ধরে আমার গুদের রস চেটেপুটে খাবার পর দীপ আমার গুদ থেকে মুখ তুলতেই সৌমীর গলা শুনলাম, "ও মাই গড, ও দীপদা এ তোমার কি অবস্থা করলে গো? এই সতী, তাকিয়ে দ্যাখ তোর হবু বরের মুখটা!"
Like Reply
#8
(#08)

সৌমীর কথা শুনে অনেক কষ্টে চোখ মেলে দেখি দীপের সারা মুখ আমার গুদের রসে মাখামাখি হয়ে গেছে। আমি লাজুক হেসে দীপের মুখের দিকে চেয়ে ভাবতে লাগলাম, ইশশ, বেচারার মুখটার কি অবস্থা করে দিয়েছি আমি। আমার গুদ থেকে এতো রস বেরিয়েছে যে বেচারা খেয়েও শেষ করতে পারেনি।

আমি লাজুক স্বরে সৌমীকে বললাম, "হাঁ করে দেখছিস কি? তোর ব্যাগে তো ন্যাপকিন আছে। একটা বের করে ওর মুখটা মুছিয়ে দে না।"

সৌমী বললো, "আরে ন্যাপকিনের কথা বলছিস কেন, আমি জলজ্যান্ত ন্যাপকিন তোর বরের পাশে থাকতে অন্য কিছুর আর কি কোনও প্রয়োজন আছে"?

এইবলে দীপের সারা মুখে জিভ বুলিয়ে বুলিয়ে আমার গুদের রস গুলো চেটে পরিষ্কার করে দিলো।

দীপ আমার মাথার চুলে হাত বোলাতে বোলাতে বললো, "সরি সতী, তোমার গুদ থেকে মুখ উঠিয়ে দেখবার ইচ্ছেও করছিলোনা আমার। কিন্তু নোনতা ঝাঁঝালো রসের সঙ্গে তোমার গুদ থেকে এমন একটা মিষ্টি গন্ধ আমার নাকে আসছিলো যে আমি আগে কোনো মেয়ের গুদে এ গন্ধটা পাইনি। তাই তোমার গুদটা চাটতে চুষতে আমার খুব ভালো লাগছিলো, কেমন যেন নেশার মতো লাগছিলো। আমি পাগলের মতো সব কিছু ভুলে গিয়ে চো চো করে তোমার গুদের রস চুষে যাচ্ছিলাম। তাই আমার মুখে যে এভাবে তোমার রস লেগে গেছে সেটা বুঝতেও পারিনি আমি। আমি সমস্ত রসটাই মুখের ভেতর নিয়ে গিলে গিলে খেয়েছিলাম। এর আগে আমি আরো একটি গারো মেয়ের ও দুটো মিজো মেয়ের গুদ চুষে তাদের গুদের রস খেয়েছি, কিন্তু তোমার গুদের রসের স্বাদ তাদের রসের স্বাদের থেকে আলাদা, আর পরিমানেও অনেক বেশী বলে মনে হচ্ছিলো।"

দীপের কথা শুনতে শুনতে আমার মনটা খারাপ হয়ে গেলো। বেচারা আমার গুদের রস খেয়ে শেষ করতে পারেনি বলে নিজেকে অপরাধী বলে ভাবতে শুরু করেছে। আমি তাই উঠে দীপের মাথাটা টেনে আমার স্তনের ওপরে চেপে ধরে বললাম, "ও মা, সেকি! তোমার এতো সরি বলার কি হয়েছে তাতে? আসলে আমি নিজেই বুঝতে পেরেছিলাম যে আমার হেভি সিক্রেশন হচ্ছে আজ। আমাকে তো এর আগেও কত ছেলে চুদেছে, কিন্তু আমার গুদ থেকে এতো রস এর আগে কোনোদিন বেরোয়নি। তুমি আজ আমায় যে সুখ দিয়েছ, গুদ চুষে এমন সুখ আজ অব্দি আমাকে কেউ দিতে পারেনি। গুদ চুষেই তুমি আমায় স্বর্গসুখ দিয়েছ। তোমাকে স্বামী হিসেবে পেয়েয়ামার চেয়ে সুখী আর কেউ হবেনা। আমার তো এখন মনে হচ্ছে বিয়ের পর তুমি একাই আমাকে ঠাণ্ডা রাখতে পারবে। আমার বোধহয় আর অন্য পুরুষের সাথে সেক্স করার দরকার হবেনা। You are really a very good sex partner. আর বিয়ের পর তো আমি তোমাকে expert fucker করে তুলবো। তোমাকে এমন করে তৈরি করবো যে কোনও মেয়ে একবার তোমার সাথে সেক্স করলে বারবার তোমাকে দিয়ে করাতে চাইবে। তুমি এভাবেই আমাকে সুখ দিও।"

আমার কথা শুনতে শুনতে সৌমী আমার পেছনে এসে বসেছিলো। দীপের মাথাটা আমি আমার এক স্তনের ওপরে চেপে ধরে কথাগুলো বলছিলাম। সৌমী আমার পেছন থেকেই আমার অন্য স্তন টা দীপের গালে ঠোঁটে চেপে ধরতে ধরতে আমার কথা শুনছিলো।

এবার আমি থামতেই সৌমী আমার একটা স্তনের বোঁটা দীপের মুখে ঢুকিয়ে দিয়ে বললো, "হবু বউকে চুদবে কখন মশাই? সময় যে বয়ে যাচ্ছে। হবু শালীকেও যে চুদতে হবে সেকথা ভুলে গেলে চলবেনা। নাও, এখন বৌয়ের দুধের বোঁটাটা একটু চুষে তাড়াতাড়ি বৌকে চোদো এবার। আর তোমার এ শালী কিন্তু অল্পেতে ছাড়বেনা মনে রেখো। অনেকক্ষণ ধরে তোমায় দিয়ে চুদিয়ে সুখ নেবো। তাই আর দেরী না করে শুরু করো। আর ম্যাডাম, আপনার কি খবর? গুদ চুষিয়েই শরীর ঠাণ্ডা হয়ে গেল নাকি চোদানোর প্রয়োজন আছে?" এই বলে সৌমী আমার পাশে এসে আমার একটা স্তন মুখে নিয়ে চুষতে শুরু করলো।

দীপ আমার অন্য স্তনটা ধরে চাপতে চাপতে আমার ঠোঁটে চুমু খেয়ে ওর জিভটা ঠেলতেই আমি হা করে নিজেই ওর জিভটা আমার মুখের মধ্যে টেনে নিয়ে চুষতে লাগলাম। মিনিট খানেক জিভ চুষে ওর দুগাল ধরে থপথপিয়ে দিতেই দীপ চোখ মেলে আমার চোখে চোখে রেখে বললো, "কি, ভালো লেগেছে আমার গুদ চোষা?"

আমি মিষ্টি হেসে বললাম, "খুব ভালো চুষেছো সোনা, আমি খুব সুখ পেয়েছি" বলে দীপের ঠোঁটে নিজের ঠোঁট ঘষে ওর ঠাটানো বাড়াটা মুঠো করে ধরে বললাম, "এবারে তোমার এই সুন্দর ডান্ডাটা আমার গুদে ঢুকিয়ে চোদো। আমি আর থাকতে পারছিনা।"

সৌমী আমার স্তন চোষা ছেড়ে উঠে বিছানা থেকে নেমে বললো, "এক মিনিট দাঁড়াও দীপদা। সতী যে পরিমানে গুদের রস ছাড়ছে আজ, তাতে করে বিছানার চাদরটাতে রস ফ্যাদা লেগে যাতে পারে, কিছু একটা precaution নিলে ভালো হবে" বলে লাগোয়া বাথরুমে ঢুকে গিয়ে একটা বড় তোয়ালে হাতে করে বেরিয়ে বলেছিলো, "এটা কি হোটেলের থেকে দেওয়া না তোমার নিজের দীপদা?"

দীপ "হোটেলের নয় ওটা আমার নিজস্ব" বলতেই সৌমী আমাকে ঠেলে সরিয়ে দিয়ে বিছানার ওপরে ওটা টান টান করে পেতে বললো, "নে সতী, আয়, এটার ওপরে গুদ কেলিয়ে শো। এসো দীপদা, আর ভয় নেই, এবার প্রাণ ভরে চোদো তোমার হবু বৌকে।"

দীপ আর দেরী না করে বিছানার ওপরে উঠে আমার পুরো শরীরটাকে বিছানার ওপরে উঠিয়ে আমার দু’পায়ের মাঝে বসে তার বাড়া বাগিয়ে ধরলো।

আমি হাত বাড়িয়ে ওর বাড়াটা ধরে হিস হিস করে বললাম, "ওটা আমার হাতে দাও দীপ সোনা। আমার প্রিয়তমের বাড়া প্রথমবার আমি নিজে হাতে নিজের গুদে ঢোকাবো" বলে বাড়ার মুন্ডিটা গুদের চেরায় দু’তিন বার ওপরে নীচে ঘসে গুদের চেরার মধ্যে ঢুকিয়ে দিয়ে হাত সরাতে সরাতে বললাম, "নাও, ঠেলে ঢুকিয়ে দাও, সৌমী আমার মুখ চেপে ধর তাড়াতাড়ি নইলে আমার চিত্কার বেড়িয়ে আসবে।"

সৌমী লাফ মেরে আমার মাথার পাশে বসে আমার মুখে হাত চেপে দিয়ে রেখে আমার গুদের মুখে চেপে ধরা দীপের বাড়াটার দিকে চেয়ে বললো, "দাও দীপদা, ঢোকাও।"

দীপও আর কালবিলম্ব না করে বিছানায় দু’হাতের ওপর শরীরের ভর রেখে কোমর নীচে ঠেলে আমার গুদের মধ্যে বাড়া ফুঁড়ে দিয়েছিলো। আমার মুখ চেপে ধরা ছিলো বলে শুধু একটা গোঁ গোঁ আওয়াজ বেরলো আমার গলা দিয়ে। মনে হল দীপের বাড়ার চার ভাগের তিন ভাগ আমার গুদের মধ্যে ঢুকে গেলো। পুরো বাড়াটা গুদে ঢোকেনি। তাতেই মনে হচ্ছিলো গুদের চেরাটা পুরো ভরে গেছে। ভাবলাম পুরো বাড়া ঢোকালে তো আমার ফাটো ফাটো অবস্থা হয়ে যাবে।

পুরোটা ঢোকাতে গেলে এবার একটা রাম ঠাপের দরকার বুঝে দীপ সৌমীর দিকে তাকিয়ে বললো, "ভালো করে চেপে ধরো সৌমী, পুরোটা ঢোকেনি এখনো। পুরোটা ঢোকাতে গেলে একটা জোড় ঠাপ দিতে হবে এবার।"

দীপের কথা শুনে আমি জোড় করে মুখ থেকে সৌমীর হাত সরিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম, "আরও কতোটা ঢুকবে গো?"
Like Reply
#9
মী! আরও দেড় ইঞ্চি! যতটুকু ঢুকেছে তাতেই তো আমার গুদ ফাটো ফাটো হচ্ছে, পুরোটা ঢোকালে কি হবে রে?"

সৌমী আমার দু'গালে মুখ ঘসতে ঘসতে আমার স্তন দুটো হাতাতে হাতাতে বললো, "আজ আমরা আমাদের জীবনের সবচেয়ে বড় বাড়া দিয়ে গুদ মাড়িয়ে চরম সুখ পাবো রে, দাঁত চেপে তৈরী থাক। দীপদা পুরোটা ঢোকাক, পুরোটা না ঢোকালে কি চুদিয়ে সুখ হবেরে? দাও দীপদা মারো ঠাপ।"

দীপ আমার একটা স্তন টিপে মুচকি হেসে জিজ্ঞেস করলো, "কতো বাড়াই না গুদে নিয়েছো, তাহোলে আর তোমার হবু স্বামীর বাড়া ঢোকাতে ভয় পাচ্ছো কেন? দিচ্ছি পুরোটা পুরে, কি হয় দ্যাখো।"

এই বলে ভেতরে দম টেনে এক জোড় ঝটকায় আমূল বাড়াটা গোড়া অব্দি আমার গুদে ঢুকিয়ে দিয়ে আমার বুকের ওপর শুয়ে পরেছিলো।

আমার মুখটা সে মূহুর্তে যদি সৌমী চেপে না ধরে থাকত তাহলে চিত্কারের শব্দে আশে পাশের রুমের লোক ঠিক দৌড়ে এসে হাজির হতো । দীপের বাড়ার মোটা থ্যাবড়া মুন্ডিটা আমার জড়ায়ুতে গিয়ে বেশ জোড়ে ধাক্কা মারতে আমি চোখ বুজে ভুরু কুঁচকে যন্ত্রনায় মাথা এপাশ ওপাশ করতে করতে গোঁ গোঁ করতে শুরু করেছিলাম। আমি বুঝতে পারছিলাম দীপের বাড়াটা আমার গুদ গহ্বরের শেষ মাথা পার করে আমার জরায়ুর ওপরে চেপে বসেছিলো। সৌমী অনেক কষ্টে আমার মুখ চেপে ধরে ছিলো। দীপ আমার গুদের ভেতরে বাড়াটা নড়াচড়া না করে একভাবেই রেখে আমার একটা স্তন একহাতে ধরে টিপতে টিপতে অপর স্তনটার বোঁটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগলো। স্তন চোষার সুখেই বোধ হয় এক মিনিটেই আমার গোঙানি ধীরে ধীরে কমে এসেছিলো। আরও মিনিট খানেক ওভাবে দীপ আমার স্তন টিপতে চুষতে সৌমী আমার মুখ থেকে হাত সরিয়ে নিয়েছিলো। আমার আধখোলা চোখের পাতাটা একটু ভিজে ভিজে মনে হয়েছিলো কিন্তু মুখ দিয়ে "আহ, আহ" করে সুখের আয়েস বের হচ্ছিলো। সেই সঙ্গেই আমার গুদ আপনা আপনি দীপের বাড়াটাকে কামড়াতে শুরু করেছিলো।

দীপ আমাকে আদর করে চুমু খেয়ে বললো, "খুব ব্যাথা লেগেছে তোমার?"

আমি দু’হাতে দীপের গলা জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুষে দিয়ে বললাম, "বাপরে বাপ, কি একখানা জিনিস ঢোকালে আমার ভেতরে, মনে হচ্ছে আস্ত একটা বাঁশের গোড়া আমার গুদ ফুটো করে পেটে গিয়ে ঢুকেছে একেবারে। উহ বাবা, একেবারে দম বন্ধ হয়ে আসছিলো আমার। নাও, এবারে শুরু করো চোদা, মাল ভেতরে ফেলোনা কিন্তু আমার রিস্ক পিরিয়ড চলছে। সৌমীকে যখন চুদবে ওর গুদের ভেতরেই মাল ফেলতে পারবে, ওর সমস্যা নেই আজ। নাও নাও শুরু করো।" বলে নীচ থেকে কোমড় তুলে তলঠাপ মারলাম একটা।

মিনিট খানেক আস্তে আস্তে চুদে বাড়াটা গুদের ভেতর সরগর হতেই জোড়ে চোদা শুরু করেছিললো দীপ। দেয়ালে রাখা ঘড়িতে দেখছিলাম রাত ন’টা বাজতে দশ। আমাকে চোদার পর আবার সৌমীকে চুদতে হবে তাই ভাবছিলাম তাড়াতাড়ি আমার গুদের রস খসিয়ে দিতে হবে নচেৎ অনেক রাত হয়ে যাবে। এই ভেবে দীপকে বললাম, "তাড়াতাড়ি আমার ক্লাইম্যাক্স এনে দাও। নইলে সৌমীকে করতে করতে অনেক দেরী হয়ে যাবে"।

মিনিট পাঁচেক চোদার পরই দীপ আমার দু’পা নিজের কাঁধের ওপর তুলে নিয়ে আমার শরীরের দু’পাশে বিছানায় ভর দিয়ে উরনঠাপ মারতে শুরু করেছিলো। সৌমী আমার একটা স্তন চুষতে চুষতে আরেকটা টিপছিলো। দশ মিনিট চোদার পরেই আমি দাঁতে দাঁত চেপে গোঙ্গাতে গোঙ্গাতে গুদের জল বের করে দিয়েছিলাম।

আমার রস খসে যাবার পর দীপ আমার গুদ থেকে বাড়া বের করবার আগেই সৌমীকে টেনে ওর গুদে হাত দিয়ে দেখলাম ওর গুদও রসে ভিজে চোদানোর জন্যে একেবারে তৈরী। দীপ নিজেও সৌমীর গুদে আঙ্গুল ঢুকিয়ে ব্যাপারটা বুঝে আমাকে একটা চুমু খেয়ে জিজ্ঞেস করলো, "এবারে সৌমীকে চুদবো?"

আমি চোখ বন্ধ করেই ঘন ঘন শ্বাস নিতে নিতে বলেছিলাম, "তোমার তো হয়নি এখনো তাইনা? ঠিক আছে আমার ভেতরে তো ফেলতে পারছনা আজ, বাইরে ফেলার দরকার নেই, যাও সৌমীর গুদের ভেতরেই তোমার মাল ফ্যালো।"

সৌমী বললো, "দীপদা তুমি বাড়া বাগিয়ে ধরে চিত হয়ে শুয়ে পরো, আমি আগে তোমার ওপরে উঠে করি কিছু সময়", বলতেই দীপ আমার গুদ থেকে বাড়া বের করে আমার পাশেই চিত হয়ে শুয়ে পড়লো।

সৌমী দীপের কোমরের দু’পাশে পা রেখে ওর গুদের ফুটোতে দীপের বড় গোল মুন্ডিটা ঢুকিয়ে দিয়ে ‘আহ’ করে উঠেছিলো। তারপর দীপের বুকের ওপর দু’হাতে ভর রেখে দম বন্ধ করে, দাঁতে দাঁত চেপে, পাছা নীচে নামিয়ে ওর গুদের ভেতরে দীপের বাড়া ঢুকিয়ে নিয়ে গো গো করতে করতে কাটা কলাগাছের মতো দীপের বুকের ওপর পরে গিয়েছিলো। আমি বুঝতে পারছিলাম ও দীপের বাড়া পুরোটা ভেতরে ঢুকিয়ে নিতে পারেনি। কিন্তু আমি বা দীপ কিছু বলার আগেই সৌমী নিজেই বললো, "ও মা গো, কি টাইট হয়ে ঢুকেছে তোমার ওটা। ও দীপদা পুরোটা না ঢুকতেই তো আমার গুদ ফেটে যাচ্ছে গো!"

দীপ ওকে দুহাতে জড়িয়ে বুকের সাথে জোরে চেপে ধরে বলেছিলো, "তোমায় নীচে ফেলে তোমার ওপরে উঠে পুরোটা ঢোকাই তাহলে।"

সৌমী ওর গুদটা দীপের বাড়ার ওপর ঘুরিয়ে ঘুরিয়ে চেপে চেপে কোমড় ঠেলতে ঠেলতে বলেছিলো, "দাঁড়াও, আরেকটু চেষ্টা করে দেখি। যদি ঢোকাতে না পারি তবে এভাবেই তোমাকে চুদবো নেচে নেচে যতক্ষণ পারি। আমার দম ফুরিয়ে গেলে তুমি আমায় নীচে ফেলে তোমার পুরো বাড়া ঢুকিয়ে রামচোদন দিও আমাকে।" বলে দীপের গলা জড়িয়ে ধরে তার মুখের মধ্যে ওর জিভ ঢুকিয়ে দিয়েছিলো।

দীপ সৌমীর খোলা পিঠের মাংস আর পাছার দাবনা টিপতে টিপতে ওর জিভ নিজের মুখের ভেতরে নিয়ে চুষছিলো। তারপর ওর দুটো ঠোঁট পালা করে মুখের মধ্যে নিয়ে চুষছিলো। সৌমী কোমড় ঠেলে ঠেলে দীপের বাড়াটা পুরো গুদস্থ করার বৃথা চেষ্টা করছিলো। হাতে ভর দিয়ে দীপের মুখ থেকে নিজের ঠোঁট ছাড়িয়ে নিয়ে বুকটাকে দীপের শরীর থেকে ওপরে তুলে কোমড়টা একটু উঠিয়ে নিয়ে আবার ঠেলে দীপের বাড়াটা গুদের মধ্যে ঢুকিয়ে দিয়েছিলো। কিন্তু তাতেও বাড়াটা পুরো ঢোকেনি। ও তেমনি ভাবেই কোমড় ওঠানামা করে দীপকে চুদতে শুরু করেছিলো।আর দীপ ওর কোমড় ধরে টেনে টেনে নীচ থেকে তলঠাপ মারছিলো ওর চোদার তালে তালে। সৌমীর বড় বড় স্তন দুটো দীপের মুখের সামনে দুলতে দেখে আমার খুব লোভ হচ্ছিলো দুলতে থাকা স্তনগুলো চুষতে। আমি মাথা উঠিয়ে হা করে ওর একটা স্তনের বোঁটা মুখে নেবার চেষ্টা করতেই ওটা বার বার ওর শরীর দোলানোর ফলে মুখ থেকে ছিটকে বেরিয়ে যাচ্ছিলো। সৌমী একহাতে শরীরের ভর রেখে আরেকহাতে আমার মাথাটা চেপে ধরেছিলো ওর একটা স্তনের ওপর। আমি সৌমীর স্তনটা মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। দীপ ওর অন্য স্তনটা একহাতে ধরে গাড়ীর হর্নের মতো টিপতে টিপতে আরেক হাতে কখনও ওর পিঠ, কখনও ওর পাছার জমাট বাধা দাবনাদুটো খামচে খামচে টিপছিলো।

সৌমী ফোঁস ফোঁস করে শ্বাস নিতে নিতে ৭/৮ মিনিট কোমড় ওঠানামা করে দীপকে চুদতে চুদতেই ‘ওহ আহ ইইশ’ করে গুদের জল বের করে দিয়ে দীপের বুকের ওপর লুটিয়ে পড়েছিলো। আমি ওর পিঠে পাছায় আদর করে হাত বুলিয়ে দিয়েছিলাম।

সৌমীর মাল ঝরে গেছে বুঝতে পেরে আমি সৌমীর পাছায় চাটি মেরে বলেছিলাম, "এ কিরে? তুই না ছেলেদের ওপরে উঠে ১৫/২০ মিনিট চুদতে পারিস! আজ দেখি ১০ মিনিটও চুদতে পারলিনা আমার হবু স্বামীকে। তাও পুরো বাড়াটাতো ভেতরে ঢোকাতেই পারিসনি? আরাম পেয়েছিস তো?"

সৌমী দীপের বুকের ওপর হাঁপাতে হাঁপাতে বলেছিলো, "তোর বরের যা জিনিস, ওটা দেখেই তো আমার রস বের হতে চাইছিলো, তবুও তো কয়েকবার ধাক্কা মারতে পেরেছি, খুব সুখ হয়েছে রে। এবারে তোর বরকে বল আমাকে নীচে ফেলে গোড়া পর্য্যন্ত বাড়া ঢুকিয়ে রামচোদন দিয়ে আমার গুদের ভেতরে মাল ফেলুক, আমার আর হাতে পায়ে বল পাচ্ছিনা।"

আমি দীপের দু’গালে হাত চেপে বলেছিলাম, "এই শুনেছো তো কি বলছে আমার বান্ধবী। পালটি খেয়ে গোটা বাড়াটা ওর গুদের গর্তে ভরে দিয়ে ঠিকসে চোদো দেখি ওকে।"

আমার কথা শুনে দীপ চার হাত পায়ে সৌমীকে আঁকড়ে ধরে পালটি খেয়ে ওকে নীচে ফেলে ওর বুকের ওপরে নিজের বুক চেপে ধরে ওর ঠোঁট মুখে নিয়ে চুষতে শুরু করেছিলো। আর আমি সৌমীর স্তন দুটো ধরে ময়দা মাখা করে করে ওকে আবার গরম করে তুলেছিলাম। দীপ বাড়াটা সৌমীর গুদের ভেতরে রেখেই ওর সারা শরীরে আদর করতে করতে হঠাত জোড়ে একটা ঠাপ মারতেই সৌমী ‘ই ই ই ই ইইই---‘ করে চেচিয়ে উঠতেই আমি ওর মুখে আমার মুখ চেপে ধরে আওয়াজ বন্ধ করে দিয়েছিলাম। ৮/৯ সেকেন্ড বাড়া না নাড়িয়ে গুদের মধ্যে পুরো ঠেসে ধরে রেখে দীপ নিজের মুখের ভেতরে সৌমীর ঠোঁট টেনে নিয়ে চুষতে লাগলো আর সেই সঙ্গে ওর স্তন দুটো দু’হাতে ধরে একসঙ্গে টিপছিলো।
Like Reply
#10
সৌমীর মুখের দিকে চেয়ে দেখলাম দু’চোখের কোনা দিয়ে দুটো জলের ধারা নেমে এসেছে। আমি বুঝলাম দীপের বাড়ার মতো কোনও বাড়ার গাদন তো পড়েনি ওর গুদে। ওর চাইতে আমি বেশী বাড়া গুদে নিয়েছি। কিন্তু দীপের বাড়ার মতো বাড়া কখনও গুদে নেবার সুযোগ পাইনি। আমাকে নীচে ফেলে যখন ঢুকিয়ে ছিল তখন আমারও ডাক ছেড়ে কাঁদতে ইচ্ছে করছিলো। অনেক কষ্টে চোখের জল আটকাতে পেরেছিলাম। কিন্তু সৌমী তা পারেনি।

আমি ওর চোখ মুছে দিতে দিতে বললাম, "কিরে সৌমী, খুব ব্যথা পেয়েছিস নারে? আমার গুদে যখন ঢুকিয়েছিলো তখন আমারও কান্না পেয়ে গিয়েছিলো, যে বিরাট সাইজ এটার! উহ বাপরে, কিন্তু পরে যে আরাম পেয়েছিনা সারা জীবনে এমন আরাম কখনো পাইনি। যখন চোদা শুরু করবে, আর তোর গুদের মধ্যে মাল ঢেলে দেবে, তখন দেখিস তুই সুখে পাগল হয়ে যাবি একেবারে। এখন মন প্রান পুরো concentrate করে আমার বরের গাদন খা। মনে হচ্ছে অনেকক্ষণ ধরে তোকে চুদবে। তোর আবার জল খসে যাবে দেখিস।"

বলে দীপকে একটা চুমু খেয়ে ওর মাথার চুলে হাত বুলিয়ে বললাম, "নাও চোদা শুরু করো এবার, আমিতো অল্পেতেই ছেড়ে দিয়েছি কিন্তু আমার বান্ধবীকে এমন সুখ দেবে সে যেন তোমাকে দেখলেই চোদাতে চায়।" বলে ওর ঠোঁটে আরেকটা কিস করলাম।

সৌমীও ঘরঘরে গলায় বলে উঠলো, "ওহ সতীরে, আমার গুদের ভেতরে মনে হচ্ছে এক চুল ফাঁকও নেই আর। একেবারে টায়েটোয়ে ভরে দিয়েছে তোর বরের বাড়া। তলপেটটা অসম্ভব ভারী লাগছে, আর কি ভীষণ গরম লাগছে গুদের ভেতরে ডান্ডাটা। বাপরে বাপ, কি বাড়া একখানা আজ আমার গুদে ঢুকলো। চোদো দীপদা, মনের সুখে চোদো এবার আমায়। এখন আর কোনো ব্যাথা নেই, আমার মাইগুলো চুষতে চুষতে চোদা শুরু করো", বলে বাঁহাত দীপের মাথার পেছনে রেখে ওর বুকের দিকে টেনে এনে নিজের একটা স্তন হাত দিয়ে ঠেলে ঠেলে দীপের মুখে ঢুকিয়ে দিয়ে দীপকে জড়িয়ে ধরলো। দীপ ওর স্তন চুষতে চুষতে কোমর ওঠানামা করতে করতে ধীরে ধীরে ওকে চুদতে শুরু করলো।

দীপের প্রতিটা ঠাপের তালে তালে সৌমীর মুখ দিয়ে ‘হোঁক হোঁক’ শব্দ বেরোচ্ছিলো, আর ও নিজে থেকেই কোমর তোলা দিচ্ছিলো। দীপ এবারে দু’হাতে সৌমীর দুটো স্তন টিপতে টিপতে আর ঠোঁট চুষতে চুষতে চোদার গতি বাড়িয়ে দিলো। দীপ ঠাপের গতি বাড়াবার সঙ্গে সঙ্গে সৌমীর শীত্কারও জোড়দার হচ্ছিলো ক্রমে ক্রমে। দীপ বাড়ার মুন্ডি অবধি টেনে বের করে লম্বা লম্বা ঠাপে সৌমীর গুদের ভেতরে ঠাপাচ্ছিলো।

আমি সৌমীর গায়ের সাথে সেঁটে শুয়ে দীপের বুকে পিঠে গালে ঠোঁটে হাত বোলাতে লাগলাম। একবার ঘড়ির দিকে দেখে ভাবলাম সৌমীর আরেকবার জল খসে গেলে আমি দীপকে উড়নঠাপ মেরে মেরে সৌমীর গুদে ওর বাড়ার মাল ফেলতে বলবো।
ভাবতে ভাবতেই সৌমী হাত পা দিয়ে দীপকে জড়িয়ে ধরে ভীষণভাবে শরীর ঝাকাতে ঝাকাতে বললো, "ওঃ ওঃ, সতীরে, আমার যে আবার এখুনি বেরোবে রে, আহ আহ চেপে ধর আমাকে। আমার হয়ে আসছে, ও দীপদাগো তুমি কি ঢুকিয়েছো আমার গুদের মধ্যে। ওমাঃ, ওমাঃ ওঃ ওহ আমি মরে যাচ্ছি গো, আঃ আঃ আআহ আআহহহ আআআহ", বলতে বলতে হিস্টিরিয়া রোগীর মতো শরীর ঝাঁকাতে ঝাঁকাতে দীপকে আস্টেপৃষ্টে জড়িয়ে ধরে দ্বিতীয় বার গুদের জল ছেড়ে দিয়েছিলো।

এবারে দীপ আর চোদায় বিরতি না দিয়ে সৌমীর থাইদুটো দু হাতের ডানার ওপরে রেখে ওর গুদ সমেত পাছাটাকে ঠেলে ওপরের দিকে উঠিয়ে বাড়াটাকে গোড়া পর্য্যন্ত ওর গুদের মধ্যে ঠেসে ঠেসে চুদতে শুরু করলো। আর আমার দিকে চেয়ে বললো, "ওর পা দুটো আমার কাঁধের ওপরে উঠিয়ে দাও সতী, আর ওর মুখের কাছে বসে মুখ চেপে ধরার জন্যে তৈরী থেকো। এবার ওকে উড়নঠাপে রাম চোদন দিই।"

দীপের কথা শুনে মনটা নেচে উঠলো, ভাবলাম ‘বাব্বা উড়ন ঠাপ দিতেও জানে দেখছি!’ সৌমীর পা দুটো টেনে দীপের কাঁধের ওপরে তুলে দিতে দেখি দীপ চার হাত পায়ে বিছানার ওপর শরীরের ভর রেখে মুন্ডি পর্য্যন্ত বাইরে এনে গদাম গদাম করে গায়ের জোড় দিয়ে চোদা শুরু করলো।

আমি অবাক হয়ে দেখলাম দীপের বাড়াটাই শুধু সৌমীর গুদে ঢুকে আছে। এ ছাড়া দীপের শরীরটা পুরো শুন্যের ওপর লাফালাফি করছে। সৌমীর শরীরের সাথে অন্য কোথাও স্পর্শ করছে না। ওই মুহূর্তে দীপকে দেখে মনে হচ্ছিলো ও যেন ডন বৈঠক মারছিলো। ওর দু’বাহুর এবং ঊরুর মাংস পেশী গুলো ফুলে ফুলে উঠছিলো। দীপ দাঁতে দাঁত চেপে নাক দিয়ে ভোঁস ভোঁস করে শ্বাস নিতে নিতে সৌমীকে এক নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছিলো। আমি দীপের ঘর্মাক্ত ব্যায়াম পুষ্ট শরীরটাতে হাত বোলাতে বোলাতে নিজের ভাগ্যকেই ঈর্ষা করছিলাম। এই শরীরটাকে আমি বিয়ের পর থেকে রোজ আমার বুকে জড়িয়ে ধরতে পারবো, ভাবতেই আবার আমার গুদ সুরসুর করে উঠলো।

ওদিকে দীপের প্রতিটা ঠাপের সাথে সাথে সৌমী মুখ দিয়ে ‘আ...আ..হাক আআহাক’ করে ঘোরের মধ্যেও গোঙ্গাতে শুরু করতেই দীপ আমাকে ঈশারা করে ধপাস ধপাস করে সৌমীর গুদে বাড়ার ঠেলা দিতে লাগলো।

দু’মিনিটের মধ্যেই সৌমী আবার ঘোর কাটিয়ে উঠে দীপকে জড়িয়ে ধরে বলতে লাগলো, "চোদো চোদো দীপদা, খুব করে তোমার হবু শালীকে চোদো। আহ আহ ওমাগো, কি আরাম দিচ্ছ আমাকে। আঃ আহ, আরও জোড়ে দীপদা, আরও জোড়ে চোদো। চুদে চুদে আমার গুদ ফাটিয়ে ফেলো।"

আমি বুঝতে পারছিলাম যে সৌমী আবার গুদের রস ছাড়তে চলেছে। কিন্তু দীপ! দীপের কি এখনও মাল বের করার সময় হয়নি! আর কতো ঠাপাবে?

চোদা বন্ধ না করেই চোদার তালে তালে হাঁপাতে হাঁপাতে দীপ সৌমীকে বললো, "আমার মাল বের হচ্ছে সৌমী। তোমার গুদের ভেতরেই ফেলবো না বাইরে ফেলবো?"

দীপের রাম ঠাপের চোটে সৌমী ঠিকমতো শ্বাস নিতে পারছিলোনা, তবু কষ্ট করে বললো, "না না বাইরে কেন ফেলবে? আমার কপাল ভালো আমার কোনো রিস্ক নেই আজ। প্রথম চোদনে তোমার বৌয়ের গুদের বদলে তোমার শালীর গুদেই মাল ফ্যালো দীপদা। তোমার প্রথম চোদনে আমার গুদ তোমার মাল খেয়ে তবে শান্ত হবে।"

দীপ নিশ্চিন্ত হয়ে ঘপাঘপ ঘপাঘপ ঠাপাতে লাগলো। সৌমীর রসে ভেজা গুদ থেকে সমানে ফচফচ ছপছপ শব্দ বেরোচ্ছিলো আর আমার তলপেটের নীচে আবার উথল পাথাল হতে শুরু করেছিলো।

সৌমী আবার নীচে থেকে কোমড় তোলা দিতে দিতে বললো, "ওঃ সতীরে আমার আবার হচ্ছে রে, এবারে আমার গলা ফেটে চিত্কার বেড়োব। শীগগির আয়, তোর মাই ভরে দে আমার মুখে।"

আমি কাছে যেতেই সৌমী আমার একটা বড় স্তন টেনে নিজের মুখে পুরে নিয়ে চুষতে চুষতে একহাতে জোড়ে জোড়ে সে স্তনটাকেই ধরে মুচড়ে মুচড়ে টিপতে টিপতে গোঙ্গাতে গোঙ্গাতে দীপের ঠাপ সহ্য করবার চেষ্টা করতে লাগলো। আমিও আমার দু’হাতে সৌমীর স্তন দুটো ধরে খুব করে দলাই মলাই করতে লাগলাম।
Like Reply
#11
(#11)

দীপের সারা শরীর ঘেমে গেছিলো। ওর মাল বের হবে বুঝতে পেরে হাঁপাতে হাঁপাতে আমাকে বললো, "ওঃ সতী, কিছু মনে করোনা, তোমার গুদে তো মাল ফেলতে দিলেনা। কিন্তু তোমার বান্ধবীর গুদে মাল ফেলতে যাচ্ছি, ওঃ ওঃ ওঃ ওঃ" বলে বাড়াটাকে সৌমীর গুদের ভেতরে গোড়া পর্যন্ত ঠেলে দিয়ে কাঁপতে কাঁপতে বাড়ার মাল ফেলে দিলো। সৌমী একহাতে আমার স্তন টাকে গায়ের জোড়ে মুচড়ে ধরে দাঁত দিয়ে কামড়ে ধরলো। আর অন্য হাতে দীপের পাছার মাংস খাবলে ধরে দু’পায়ে দীপের কোমড় জড়িয়ে ধরে কাঁপতে কাঁপতে তৃতীয়বার ওর গুদের রস বের করে দিলো। দীপ সৌমীর গুদের মধ্যে বাড়া টাকে ঠেসে ঢুকিয়ে রেখে ওর বুকের ওপর শুয়ে পড়ে হাঁপাতে লাগলো।

আমার মনে হলো বাড়া থেকে শেষ বিন্দু মাল না বেরোনো পর্যন্ত দীপ সৌমীর গুদে কোমডর ঠেসে ধরে রয়েছিলো। দীপ সৌমীর বুকের ওপরে শুয়ে পড়বার সাথে সাথে আমার মুখ দিয়ে যন্ত্রণায় চাপা চিৎকার বেরিয়ে এলো। সৌমী আমার স্তন টাতে এতো জোড়ে কামড়ে দিলো যে আমি দু’হাতে দীপকে ও সৌমীকে জড়িয়ে ধরলাম।

বেশ কয়েক মিনিট আমরা তিনজনে তিনজনের গায়ে গলায় মুখে বুকে হাত বোলাতে বোলাতে নিজেদের শরীরের কাঁপুনি থামিয়ে ছিলাম।

শ্বাস প্রশ্বাস স্বাভাবিক হবার পর দীপ ওঠবার চেষ্টা করতেই সৌমী চোখ বুজে রেখেই খুব ধীরে ধীরে বললো, "বাড়াটা সাবধানে বের কোরো দীপদা। আমার গুদ থেকে প্রচুর রস বেরিয়েছে, আর তুমিও তো প্রাণ ভরে অনেকটাই মাল ঢেলেছো আমার গুদের ভেতরে। হোটেলের বেড শিটে যেন মাল না পড়ে, ধীরে ধীরে বের কোরো। আমি টাওয়েলটা দিয়ে তোমার বাড়া মুছে নেবো।"

সৌমীর কথা শেষ না হতেই আমি বলে উঠলাম, "এই ছাড়তো, তোকে আর আমার বরের বাড়া ধরে পরিষ্কার করতে হবেনা, স্বার্থপর কোথাকার। নিজে লুটে পুটে আমার বরের মালের স্বাদ নিয়ে এখন সে মুছে দেবে। কামড়েতো আমার মাইটাতেও দাঁত বসিয়ে দিয়েছিস হারামজাদী। ছাড় এখন, আমার বরের বাড়া আমি চেটে সাফ করে দেখি তোদের দুজনের ককটেল মালের স্বাদটা খেতে কি রকম লাগে।"

বলে দীপকে ঈশারা করতে সে সৌমীর গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই আমি খপ করে সেটা ধরে নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম। আর সৌমী নীচের পাতা টাওয়েলটা নিজের গুদের মুখে চেপে ধরে ভেতর থেকে বের হতে থাকা ফ্যাদা আর রস গুলো মুছে নিলো। তারপর দীপের ছেড়ে রাখা গেঞ্জিটা দিয়ে দীপের সারা গায়ের ঘাম মুছে দিয়েছিলো।

এর আগেও আমি সৌমীর গুদ থেকে অন্য ছেলেদের বীর্যের আর সৌমীর গুদের মিশ্রিত রস বেড় করে খেয়েছি। কিন্তু তখন দীপের বাড়ায় লেগে থাকা দুজনের মাল চেটে যেন অভূতপূর্ব স্বাদ পেলাম। দীপের বাড়াটা চেটে চুষে একেবারে পরিষ্কার করে সোজা হয়ে বসে নিজের বুকের দিকে তাকাতেই ডান দিকের স্তনটার ওপর সৌমীর দাঁতের স্পষ্ট দাগ দেখতে পেলাম। আর মনে হলো একটু একটু রক্তকণাও যেন বেরিয়ে জমে আছে।

দীপ বিছানা থেকে নীচে নামতে নামতে আমার বুক ও স্তন দেখে আমাকে বললো, "এদিকে এস তো একটু।"

আমি তার কাছে যেতেই সে আলতো করে আমার স্তনটাতে হাত দিয়ে বললো, "ইশ, তোমার খুব লেগেছে না? রক্তও বেরিয়ে এসেছে খানিকটা। এদিকে এসো তো, একটু বোরোলীন লাগিয়ে দিচ্ছি।"

বলে আমাকে টেনে সোফার ওপরে বসিয়ে দিতেই আমি বললাম,"আরে এ নিয়ে তোমাকে ভাবতে হবেনা, ও ঠিক হয়ে যাবে। তুমি বরং তোমার জিভ বুলিয়ে একটু আদর করে দাও।" বলে স্তনটা একহাতে উঁচু করে ওর মুখের সামনে উঁচিয়ে ধরলাম।
দীপ মুচকি হেসে জিভ বের করে আমার স্তনের ওপর চেপে ধরে ছড়ে যাওয়া জায়গাটা চাটতে লাগলো। আমিও দীপের মাথাটাকে আমার বুকের ওপর চেপে ধরে তার মাথার চুলে নিজের মুখ ঢুকিয়ে দিয়ে আদর করতে লাগলাম ওকে।

কিছু সময় আমার স্তন চেটে মাথা ওঠাতে যেতেই আমি তার মাথাটাকে আঁকড়ে ধরে বললাম, "আরেকটু লক্ষ্মীটি, আরো একটু চুষে দাও না মাই দুটো, প্লীজ।"

দীপ আরও মিনিট খানেক আমার দুটো স্তন চুষে ছেড়ে দিয়ে বললো, "আর চুষলে আবার শরীর গরম হবে আর চোদাতে ইচ্ছে করবে। রাত অনেক হয়েছে, মনে হয় তোমাদের এখন যাওয়া উচিত"।

সৌমীও খাট থেকে নামতে নামতে বললো, "ইশ, এমন আনন্দ ছেড়ে যেতে ইচ্ছে করে? মনে হচ্ছে সারা রাত ধরে তোমার সাথে চোদাচুদি করি দীপদা।"

দীপ তার ব্যাগ থেকে বোরোলীনের টিউব বের করে আমার স্তনে মাখাতে মাখাতে বললো, "কত সব শর্ত মেনে নিয়ে বিয়েতে রাজী হলাম আর বিয়ের আগেই তুমি তোমার বান্ধবীর সাথে সেক্স করিয়ে ছাড়লে আমাকে!"

আমি ওর চুলে হাত বোলাতে বোলাতে বললাম, "ওসব নিয়ে ভেবোনা সোনা। বিয়ের পর তোমার সব শর্তই মেনে চলবো আমি। আর আজ সৌমীকে যে চুদলে সেও তো একটা শর্ত পালনই হলো। তুমি দেখে নিও, আমরা দুজনে খুব সুখে সংসার করবো। তোমার সুখ সুবিধে, মান সম্মান বজায় রাখার দায়িত্ব বিয়ের পর আমি নিজের হাতে তুলে নেবো। বিয়ে না হওয়া অব্দি অন্য কোনো মেয়েকে মানে তোমার কোনো পুরোনো বান্ধবীকে চুদতে চাইলে চুদো, আমার তরফ থকে কোনো বাধা নেই। কিন্তু দেখো আজেবাজে মেয়েদের সঙ্গে করে কোনো বিপদ বাধিয়ে বোসোনা যেন।"

দীপ আমাকে জড়িয়ে ধরে বললো, "একেবারেই সে রকম কিছু হবেনা, নিশ্চিন্ত থেকো।"

এবার আমি বললাম, "আচ্ছা দাঁড়াও, আগে বাড়ীতে ফোন করে দাদাকে আসতে বলি। দাদা এলে দাদার সাথে চলে যাবো। এই সৌমী তুই ড্রেস আপ করে নে।" বলে ফোন তুলে নাম্বার ডায়াল করে দাদাকে এসে নিয়ে যেতে বললাম।

ফোন নামিয়ে রাখতে দীপ বললো, "তোমাদের আপত্তি না থাকলে, আমাকে একটু সুযোগ দেবে তোমাদের পোশাক পরিয়ে দিতে? আসলে দু’এক বার মেয়েদেরকে ন্যাংটো করলেও কখনো জামা কাপড় পরিয়ে দেবার সুযোগ পাই নি, আজ মনের সে সাধটা পূরণ করতে পারবো।"

আমি ওর মাথাটা টেনে নিয়ে আমার দুটো স্তনের ওপর ঘষতে ঘষতে বললাম, "আজ থেকে তোমার সব সাধ আমি পূরণ করবো মাই ডার্লিং। নাও পরিয়ে দাও।" বলে দু’হাত মেলে ওর সামনে দাঁড়িয়ে সৌমীকে বললাম, "আয় সৌমী, তোর নতুন বন্ধুর সাধ পূরণ করি আমরা।"

দীপ একে একে আমাদের দু’জনকেই ব্রা, প্যানটি, জীনস, গেঞ্জি আর টপ পড়িয়ে দিয়ে দু’জনের স্তন ধরে চাপতে চাপতে বললো, "ঠিক ঠাক হয়েছে তো?"

আমরা দু’জনে দুদিক থেকে দীপের দু’গালে কিস করে বললাম, "একদম পারফেক্ট হয়েছে।"

আমি দীপকে সোফার দিকে টানতে টানতে বললাম, "কিন্তু তুমি এখনি শার্ট প্যান্ট পরো না। দাদার আসতে কিছুটা সময় লাগবে, ততক্ষণ তোমাকে আমরা ন্যাংটোই দেখতে চাই। দাদা এলে পরে নিও কেমন?"
Like Reply
#12
(#12)

সোফায় দীপকে মাঝে রেখে আমার দু’জনে ওর দুদিকে বসলাম। হঠাৎ সৌমী আমাদের দু’জনকে জড়িয়ে ধরে বললো, "কিন্তু আমি যে সামনে বিপদ দেখতে পাচ্ছি রে সতী, আমার কি হবে?"

আমি দীপের বুকে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলাম, "ওমা, তোর আবার কিসের বিপদ হলো? এতক্ষণ তো খুব করে চুদিয়ে নিলি ওকে দিয়ে। তাতেও মন ভরলোনা তোর?"

সৌমী একহাতে দীপের বাড়া ধরে টিপতে টিপতে বললো, "মন ভরার কথাই তো বলছি রে। দীপদা আজ যে চোদন দিয়েছে আমায় সারা জীবনে এমন সুখ কারুর কাছে পাইনি। সেটা ভেবেই তো ভাবছি আর যাকে দিয়ে যতই চোদাই না কেন আমার পুরো সুখ হবেনারে। অন্য কেউ যখন আমায় চুদবে তখন চোখ বন্ধ করলে দীপদার এই মোক্ষম চোদনের কথাই আমার মনে পরবে। অন্য কাউকে দিয়ে চুদিয়ে বোধ হয় আর সুখ পাবোনা। আমার গুদের জ্বালা কি করে মেটাবো রে।"

আমি হেসে বললাম, "ও, এই কথা? চিন্তা করিস নে, তুই যা সেক্সী তাতে তোর এই দীপদাকে না পেলেও অন্য ছেলেদের দিয়ে চুদিয়েও তুই সুখ পাবি।"

সৌমী দীপকে জড়িয়ে ধরে ছোট মেয়ের মতো আবদার করে বললো, "না না, তা হবেনা। ও দীপদা তুমি আমায় কথা দাও যখন তুমি শিলিগুড়ি আসবে বা যখন আমি তোমাদের কাছে যাব, তখন সুযোগ সুবিধা মত তুমি মাঝে মাঝে আমায় চুদবে। প্লীজ দীপদা, কথা দাও প্লীজ। তোমার চোদন খেয়ে আমি পাগল হয়ে গেছি সত্যি সত্যি, প্লীজ সতী তোরা আমাকে এ সুযোগটুকু দিস।"

আমি কিছু বলার আগেই দীপ বলে উঠলো, "যাকে বিয়ে করবো তার গুদে মাল না ফেলে বিয়ে করার আগে আমার সেই হবু বৌয়ের সামনে তোমাকেই চুদলাম প্রথম, তাই তোমাকে বিয়ে না করলেও তুমি আমার কাছে আমার দ্বিতীয়া বৌ হয়ে রইলে। তাই কথা দিচ্ছি আমার বৌ অনুমতি দিলে সুযোগ পেলে তোমাকে আবার আমি এমন চোদন সুখ দেবো।"

আমি সাথে সাথে জবাব দিলাম, "আমার সবগুলো বান্ধবীর মধ্যে তোমার যাকে খুশী তাকে চোদার পারমিশন দিয়ে রাখলাম আজ থেকেই। তাই তুমি সৌমীকে তোমার ইচ্ছেমত যে কোনো সময় চুদতে পারো। আর শোননা, তোমার সব শর্তই যে আমি মেনে চলবো এ কথা তো আগেই বলেছি। তাই তুমি যতদিন না চাইবে আমি অন্য কোনো ছেলের সাথে সেক্স করবোনা। কিন্তু শরীরে যৌবনের গরম থাকতে থাকতেই তো জীবন ও যৌবন উপভোগ করতে হয়। তাই বলছিলাম কি ওই তিন চার বছর অন্য কারুর সঙ্গে সেক্স না করার ব্যাপারটা একটু ভেবে দেখো। আমি তোমাকে জোর করছিনা, তুমি নিজেই একটু ভেবে দেখো। আজ তুমি আমায় যেটুকু চুদেছো তাতে আমার মন তো একেবারেই ভরেনি, কিন্তু আমি বুঝে গেছি তুমি চুদে আমায় খুব সুখ দিতে পারবে। তাই মনে হয় তুমি দিনে রাতে এক এক বার করে আমাকে চুদলেই আমার আর অন্য কোনো বাড়ার প্রয়োজন পড়বে না। তাই তোমার ওই তিন চার বছরের ব্যাপারটা মেনে নিতে আমার একটুও কষ্ট হবেনা।"

দীপ আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে বললো, "তার মানে তুমি বিয়ের পর যেকোনো সময় তোমার অন্য বন্ধুদের সাথেও চোদাচুদি করতে চাও, এটাই বলতে চাইছো তো?"

আমিও দীপকে জড়িয়ে ধরে বললাম, "না, ঠিক তাই নয়। আমি দু’দিকের কথাই বলছি। কিন্তু তোমাকে জোর করে এ ব্যাপারে রাজী করাতে চাইনা আমি। আর তোমার কাছে লুকিয়েও কারো সাথে সেক্স করবোনা। তুমি ঠাণ্ডা মাথায় ভেবে সিদ্ধান্তটা নিও। সেই সঙ্গে এটাও মনে রেখো, আমিও যেমন যৌবনটাকে পুরোপুরি উপভোগ করতে চাই, তোমাকেও তা করতে দিতে চাই। তোমাকেও খুশী মনে আমার বান্ধবীরাই হোক বা অন্য কোনো মেয়েই হোক, তাদের সঙ্গে সেক্স করতে হবে। কিন্তু আবার বলছি, আমি তোমাকে কোনো জোডর করছিনা বা করবো না। তুমি যা বলবে আমি তাই মেনে নেবো। আমার গুদে তোমার বাড়া ঢোকবার সাথে সাথেই তোমাকে স্বামী বলে ধরে নিয়েছি। তোমার বাড়া যে আমাকে খুব সুখ দেবে সে ব্যাপারে আমার কোনো সন্দেহ নেই। তুমি না চাইলে আমি আর কোনো পুরুষের সাথেই সেক্স করবোনা। কিন্তু এখন থেকে বিয়ে না হওয়া অব্দি এই সময়টুকুতে অন্ততঃ একজন পুরুষকে আমার দেহটা যে দিতেই হবে। মানে, না দিলে তাকে খুবই কষ্ট দেওয়া হবে। তাই তোমাকে অনুরোধ করছি ওই একজনের সাথে সেক্স চালিয়ে যাবার অনুমতিটুকু আমাকে দাও প্লীজ।"

আমার চোখে স্পষ্ট আকুল মিনতির ছবি দেখতে পেয়ে দীপ হয়তো বুঝতে পেরেছিলো, আমার পক্ষে একটা দিনও ছেলেদের চোদন না খেয়ে কাটানো সম্ভব নয়। কয়েক সেকেন্ড চুপ করে আমায় দেখে বললো,"তুমি নিশ্চয়ই তোমার দাদার কথা ভেবে একথা বলছো। ঠিক আছে, এখন থেকে তোমার দাদা ছাড়া অন্য কারুর সাথে সেক্স কোরোনা। দাদার সাথে কোরো, এ পারমিশন তোমায় দিলাম। কিন্তু কথা দাও অন্য কোনো বন্ধু বা অন্য কারুর সাথে আর করবেনা।"

আমি দীপকে দু’হাতে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেয়ে বললাম, "Oh, thank you my dear husband, you are so considerate, thank you very much.। promise to keep you happy throughout. আমি তোমায় কথা দিলাম, দাদা ছাড়া আর কারুর সাথে সেক্স করবোনা বিয়ের দিন পর্যন্ত। আসলে দাদাকে না দিয়ে পারবোনা, জানো। দাদা আজ অব্দি অন্য কোনো মেয়ের সাথে সেক্স করা তো দুরের কথা কারুর গায়ে পর্যন্ত হাত দেয়নি। যখন আমার পুরোনো ছেলে পার্টনাররা কলেজ শেষ করে সবাই বাইরে পড়তে চলে গেল, তখন শুধু সৌমী, দীপালী, পায়েল, বিদিশা এদের সাথে দিনে বেশ কয়েকবার লেসবি খেলেও আমার শরীর ঠাণ্ডা হতোনা। ছেলেদের বাড়া গুদে নেবার জন্য মন ছটফট করতো। তাই অন্য কাউকে না পেয়ে দাদার দিকেই হাত বাড়ালাম। কিন্তু দাদাকে বারবার অনুরোধ করা সত্ত্বেও সে আমার সাথে সেক্স করতে রাজী হচ্ছিলোনা। নানা রকম ফন্দি ফিকির করেও তাকে রাজী করাতে পারছিলাম না। শেষে বছর খানেক আগে একদিন ঘুমন্ত অবস্থায় তার বাড়া খাড়া হয়ে গেছে দেখতে পেয়ে নিজের কাপড় জামা খুলে তার ওপরে উঠে তাকে চুদলাম। আমাকে ওর ওপরে উঠে চুদতে দেখে দাদা আর কিছু বললো না। আমাকে চুমু খেয়ে আমার মাই টিপে আমার সাথে সহযোগিতা করতে লাগলো। তার পর থেকে রোজ রাতে সবাই ঘুমিয়ে পরার পর দাদা আমার ঘরে চলে আসে বা আমি দাদার ঘরে চলে যাই। আর দুজনে মিলে চোদাচুদি করি। এখন দাদা একটা রাতও আমাকে না চুদে ঘুমোতে পারেনা। দাদার অমতেও তাকে সেক্সের মজা পাইয়ে দিয়ে যখন সে রোজ মেয়েমানুষের সাথে সেক্স করতে অভ্যস্ত হয়ে গেছে, বিয়ে ঠিক হয়ে গেছে বলেই তাকে আজ ফিরিয়ে দেবো কি করে বলো? তাই দাদার সাথে করার অনুমতি দিয়ে তুমি আমার সাথে সাথে আমার দাদার কষ্টটাও কমিয়ে দিলে। Thank you so so much. আমিও চেষ্টা করবো এর প্রতিদানে তোমাকে আরো সুখী করতে।"

আমার কথা শেষ হতে সৌমী বললো, "আর আমার কি হবেরে?"

আমি দুষ্টু হেসে বললাম, "তুই এক কাজ কর। তুই ওর সঙ্গে চলে যা মেঘালয়ে। আমাদের বিয়ের দিন পর্যন্ত ওর কাছেই থাকবি, সারা দিন রাত ধরে মনের সুখে চোদাস ওকে দিয়ে। আমাদের বিয়ে অব্দি দাদা আমায় চুদবে, আর আমার হবু বর বাড়ায় হাত মারতে থাকবে এটা কি ঠিক হবে? ও নাহয় এ কদিন তোকেই চুদুক। বিয়ের দিন বরযাত্রী পার্টির সাথে চলে আসিস, অবশ্য চাইলে অন্য কাউকে পছন্দ করে সারা জীবনের জন্যেই থেকে যেতে পারিস ওদিকে। কিংবা আমাদের বিয়ের দু’চারদিন আগে চলে আসিস, দাদার সাথে তোকে ফিট করে দেবো, আমি চলে যাবার পর দাদারও তো একটা গুদের প্রয়োজন হবেই।"

আমার কথা শুনে সবাই মিলে হেসে উঠলাম।

সৌমীও হেসে আমাকে বললো, "তাহলে বিয়ের দিনটা বছর খানেক পরে ফেলিস। এক বছর দীপদাকে দিয়ে খুব করে চুদিয়ে তার বাচ্চাকে কোলে নিয়ে তোর বিয়েতে এসে নেমন্তন্ন খাবো। আর বাচ্চাটাকেই বিয়ের উপহার হিসেবে তোকে দিয়ে দেবো, ভালো হবেনা?"

সবাই হো হো করে হেসে উঠলাম। হাসতে হাসতে দীপ আমাদের দু’জনকে টেনে এনে তার বুকের সাথে চেপে ধরলো।
Like Reply
#13
(#13)

দু’জনের ঠোঁটেই পালা করে চুমু খেয়ে দীপ বললো, "তোমাদের দু’জনের সাথে কাটানো আজকের দিনটা আমার আজীবন মনে থাকবে।"

আমি হঠাৎ করে বলে উঠলাম, "এই দীপ শোননা। তুমি তো কাল আবার আমাদের বাড়ী যাচ্ছই কথা পাকাপাকি করতে। কিন্তু কালই কি শিলিগুড়ি ছেড়ে চলে যাচ্ছ?"

দীপ বললো, "কাল এখান থেকে রওনা হলে পরশু সন্ধ্যেয় গিয়ে শিলং পৌঁছবো। পরের দিন রবিবার, অফিসে জয়েন করতে পারবোনা। তাই কাল না গিয়ে পরশুও এখান থেকে যেতে পারি। কিন্তু একথা জিজ্ঞেস করছ কেন?"

আমি মাথা নিচু করে বললাম, "না এমনি বলছিলাম।" বলে দীপের আধা শক্ত বাড়ায় হাত বোলাতে লাগলাম।

সৌমী দীপের শরীরের ওপর দিয়ে ঝুঁকে আমার চিবুক ধরে বললো, "হুঁউউ, বুঝেছি, বলতে লজ্জা পাচ্ছিস তো? থাক, তোকে কিছু বলতে হবেনা। তোর বন্ধু হিসেবে আমিই দীপদাকে প্রস্তাবটা দিচ্ছি।"

বলে দীপের বুকে নিজের বুক চেপে ধরে ওকে বললো, "আজ তুমি মাত্র দু’বার ওর গুদের রস বের করেছো, কিন্তু আমাকে যখন চুদেছো তখন আমার তিনবার গুদের রস বের হয়েছে। সেজন্যে ওর হিংসে হচ্ছে আমার ওপরে। তাই ভাবছে কালকেও তোমার সাথে চোদাচুদি করে পুরো মজা নেবে, বুঝেছো তো? এবারে বলো, কালকে থেকে ওকে সুখ দিয়ে যেতে পারবে না চলেই যাবে?"

দীপ গভীর দৃষ্টি নিয়ে আমার মুখটা তুলে ধরে আমার চোখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, "তাই?"

আমি দীপের বুকে মুখ গুঁজে দিয়ে বললাম, "হুঁ, তোমার ইচ্ছে করছে না?"

দীপ হেসে আমার মাথাটাকে তার বুকে চেপে ধরে বললো, "ইচ্ছে করছেনা, সেটা বললে ভুল বলা হবে। কিন্তু বলতে সংকোচ হচ্ছিলো। কিন্তু যদি সেটা সম্ভব হয় তাহলে আমি তোমার খুশীর জন্য কালকের রাতটা থেকে যেতে পারি।"

আমি দীপের বুকে মাথা চেপে রেখেই মুখ উঁচিয়ে তার চোখের দিকে চেয়ে উচ্ছ্বসিত খুশীতে বললাম, "সত্যি বলছো তুমি? তাহলে প্লীজ থেকে যাও। কাল একটু তাড়াতাড়ি চলে আসব আমরা তাহলে। বেশ অনেকক্ষণ ধরে মস্তি করবো, খুব মজা হবে।"

দীপ প্রশ্ন করলো, "আমরা মানে? তুমি আর সৌমীই তো? না আরো কাউকে নিয়ে আসবে?"

আমি দুষ্টুমির হাসি হেসে বললাম, "বাব্বা, সৌমী না থাকলে বুঝি আমাকে চোদা যাবেনা? একবার চুদেই ওর প্রেমে পড়ে গেলে দেখছি! চুদো বাবা চুদো, আমি তো বলেই দিলাম সৌমীকে তুমি সুযোগ পেলেই চুদতে পারবে। আমার এখানে শিলিগুড়িতে চার জন লেসবি পার্টনার আছে। তবে দীপালী এখন এখানে নেই, ওর মামাবাড়ি বেড়াতে গেছে। বাকী তিন জনের মধ্যে একজনকে মানে সৌমীকে তো আজকেই চুদে তোমার সেকেন্ড বৌ বানিয়ে নিলে। বাকী রইলো পায়েল আর বিদিশা। তুমি যদি চাও তাহলে কাল ওদেরকেও সঙ্গে আনতে পারি। ওরাও তোমাকে প্রাণ খুলে চুদতে দেবে। ওদেরকে চুদেও তুমি খুব আরাম পাবে। চারটে মেয়েকে খুশী করতে পারবে তো? তাহলে আনবো ওদের?"

দীপ মাথা নিচু করে বললো, "আবার তুমি আমাকে অন্য মেয়ে চুদতে বলছো? আজ সৌমীকে চুদেছি আমাদের বিয়ে ঠিক হয়ে যাবার খুশীতে। সৌমীর সহযোগিতা আর খোলামেলা স্বভাব খুব ভালো লেগেছে বলে ভবিষ্যতেও ওকে চুদবো বলে রাজী হলাম। কিন্তু তোমার অন্য বান্ধবীদের সাথেও চোদাচুদি করার কথা বলে এটা কি ঠিক করছো?"

আমি আবার দুষ্টুমির হাসি হেসে বললাম, "ভয় পাচ্ছো নাকি? আরে ভয় তো আমার পাবার কথা। আমার বান্ধবীদেরকে চুদে যদি আমাকে ছেড়ে তাদের মধ্যেই কাউকে বিয়ে করে বসো, এ ভয়টা তো আমার মনে হবার কথা। তাই একটা কথা জানিয়ে রাখছি তোমাকে। আমার এই যে চার জন মেয়ে বন্ধুর কথা বললাম, এদের সবাইকে আমিই চোদাচুদি করতে শিখিয়েছি। বলতে পারো আমিই ওদের সেক্স গুরু। এরা তো তোমাকে দিয়ে চুদিয়ে শুধু শরীরের সুখই নেবে, তোমাকে আমার কাছ থেকে কেড়ে নেবেনা। তোমার শর্ত আমি মানবো বলে কথা দিয়েছি, সে কথার খেলাপ আমি কোনো দিন করবোনা। কিন্তু একটা কথা মনে রেখো, আমি কিন্তু আমার তরফ থকে কোনো শর্ত তোমার কাছে রাখিনি। অন্য যে কোনো মেয়েকে তারা আমার বান্ধবীই হোক আর তোমার নিজের পছন্দের কেউই হোক, তুমি চুদতে চাইলে চুদতে পারো। আমি কখনো তোমাকে বাধা দেবোনা। কারণ আমি চাই আমার বর জীবনটাকে উপভোগ করুক। তবে ওই স্থান কাল পাত্র তিনটে জিনিস সব সময় বিচার কোরো। তোমাকে আমার সাথে চির জীবন ধরে রাখার দায়িত্ব আমার। অন্য যে কোনো মেয়ের সাথে তুমি সেক্স করোনা কেন সেটা হবে শুধু তোমার physical enjoyment। আর আমি তোমাকে শরীরের সুখের সাথে সাথে তোমাকে এমন ভালবাসায় বাঁধবো যে আমাকে ছেড়ে অন্য মেয়ের সাথে ঘর করার কথা স্বপ্নেও তোমার মনে আসবেনা। নিজের ওপর আমার সে বিশ্বাস আছে। সুতরাং আমারও যেমন চিন্তা নেই, তুমিও তেমনি নির্ভাবনায় সেক্স এনজয় করে যেতে পারো।"

দীপ হয়তো আমার আত্ম প্রত্যয় দেখে অবাক হয়েছিলো। অনেকক্ষণ আমার মুখের দিকে অবাক নির্বাক হয়ে চেয়ে রইলো। তারপর বেশ কিছু সময় ধরে আমার বুকে মুখ গুজে রইলো। চোখ বুজে অনেকক্ষণ ও আমার বুকে নিজের কান চেপে ধরে রইলো।

(বিয়ের পর একদিন একথা উঠতে দীপ বলেছিলো যে তখন ও মনে মনে ভাবছিলো, কতোখানি আত্মবিশ্বাস থাকলে কারুর মনে এত জোর থাকতে পারে। আমার মুখ দেখে নাকি আমার মনের ভিতরের বিশ্বাসের গভীরতা মাপার বৃথা সচেষ্ট করতে করতে মনে মনে ভাবছিলো, বিয়ের আগে হবু বরকে সারাজীবন সুখে রাখার প্রতিশ্রুতি এমন ভাবে কোনো মেয়ে কখনো দিয়েছে বলে শুনিনি। আমার মুখে ওই মূহুর্তে নাকি যে দৃঢ়তার ছবি সে দেখেছিলো, তাতে নাকি ওর বুঝতে কোনো অসুবিধে হয় নি যে আমার আত্মবিশ্বাসটা মোটেও মেকী বা কথার কথা নয়। সারা জীবন সুখে সংসার করতে এর চেয়ে ভালো মেয়ে আর কি কেউ হতে পারে? ঠিক সেই মূহুর্তে, সৌমীকে চুদে কতোটা আরাম পেয়েছে বা পরদিন আরো কাউকে চুদবে কিনা, এসব ভাবনা নাকি ওর মাথা থেকে উধাও হয়ে গিয়ে আমার প্রতি ওর মনে গভীর ভালবাসার জেগে উঠেছিলো। তাই সেদিন ওই সময় সে আর নিজেকে ধরে রাখতে পারেনি। আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ গুজে দিয়েছিলো। সেই মূহুর্তে নাকি আমার উঁচু উঁচু স্তন দুটোকে আদর করা বা ও দুটোকে নিয়ে খেলার কোনো স্পৃহাই ওর মনে ছিলোনা, ও শুধু আমার বুকে নিজের কান চেপে ধরে শুনতে চাইছিলো আমার হৃদয় স্পন্দনও একই কথা বলছিলো কি না। না, আমার হৃদয়ের স্পন্দনের ভাষা সে বুঝতে পারেনি, কিন্তু আমার বুকে অনেকক্ষণ মাথা রেখে ওর নিজের বুকটা নাকি প্রগাঢ় প্রশান্তিতে ভরে গিয়েছিলো। ওর মন নাকি সায় দিয়েছিলো যে আমি ওকে সত্যি সুখী করতে পারবো।)

দীপ অনেকক্ষণ ওইভাবে আমার বুকে মুখ গুঁজে থেকে হঠাৎ আমার গালে কপালে ঠোঁটে গলায় চুমু খেতে শুরু করলো। ওর এভাবে আমাকে পাগলের মতো আদর করে চুমু খেতে আমি একটু আশ্চর্য হয়ে গিয়েছিলাম।

কিন্তু ওই মুহূর্তে আমি ওর এমন আচরণের কারণ বুঝতে না পেরে বেশ কিছুক্ষণ ওকে জড়িয়ে ধরে আদর খেয়েছিলাম। তারপর ওর দু’গালে হাত দিয়ে জোড় করে আমার বুক থেকে ওর মাথা টেনে উঠিয়ে বলেছিলাম, "এই, কি হলো তোমার সোনা! এমন করছো কেন? আমি যদি কিছু ....."

বলে ওর চোখের দিকে চেয়েই থেমে গিয়েছিলাম। তারপর ওর জলে ভেজা চোখ দেখে চুড়ান্ত অবাক হয়ে ভুরু উঁচিয়ে জিজ্ঞেস করেছিলাম, "ওমা, একি, তোমার চোখে জল? দীপ, আমি এমন কি বললাম যাতে তুমি কষ্ট পেলে?"

দু’হাতের তালু দিয়ে চোখ মুছতে মুছতে জোড় করে হেসে দীপ বলেছিলো, "সরি, না ও কিছু নয়। না না, তোমার কথায় আমি কোনো কষ্ট পাইনি। তুমি তো তোমার বান্ধবীদের সাথে সেক্স করার কথা, তাদের শরীর নিয়ে মস্তি করার কথাই বলছিলে। এতে মজা ছাড়া দুঃখ পাবার কি আছে। আজ সৌমীকে চুদে যেমন আরাম পেলাম, সুখ হলো, কাল তোমার অন্য বান্ধবীদের সাথে সেক্স করলেও তো একইরকম মজা পাবো। তবে হ্যাঁ, চোখ দিয়ে জল পরার মতো কি হয়েছে সে এখন জানতে চেয়োনা প্লীজ। তোমায় বিয়ের পর আমার অতীত জীবনের সব গল্পই শোনাবো, তখন বুঝতে পারবে। তাই আবার সরি বলছি, এবারে অন্য কথা বলো দেখি।"
Like Reply
#14
খি।"






(#14)

আমি আর সৌমী দু’জনে দু’জনের মুখের দিকে চেয়ে কাঁধ উচিয়ে হাল ছেড়ে দিয়েছিলাম। দীপ আমাকে ছেড়ে দিয়ে নিজের জাঙ্গিয়া প্যান্ট ও গেঞ্জিটা পরে নিয়ে সোফায় বসতে সৌমী ধীরে ধীরে ওর কাছে এসে ওর সামনে হাঁটু গেড়ে বসেছিলো।

নিজের দু’হাত দিয়ে দীপের দু’টো হাত ধরে জিজ্ঞেস করেছিলো, "সত্যি করে বলোতো দীপদা, আমার সাথে সেক্স করে তোমার মনে কি কোনো অনুতাপ হচ্ছে?

দীপ সৌমীর দু’হাত ঝাঁকি দিয়ে তাকে চুমু খেয়ে বলেছিলো, "আরে ধুর, এ সব কি বলছো তুমি সৌমী? তোমার সাথে সেক্স করে খুব এনজয় করেছি, সত্যি বলছি। তোমাকে আমার খুব খুব ভালো লেগেছে বলেই তো তোমাকে আমার life long friend বানিয়ে নিলাম সতীকে সাক্ষী রেখে। একদম এ সব আজে বাজে কথা ভাববেনা। আমার চোখে জল এসেছিল সেটা সম্পূর্ণ অন্য কারণে। ভগবানের নামে শপথ করে বলছি, তার সাথে তোমার বা সতীর কোনরকম যোগাযোগ নেই।"

বলে পরিবেশটা হালকা করতেই দীপ সৌমীর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে ওর ঠোঁট নিজের মুখের ভেতরে টেনে নিয়ে চুষে ছেড়ে দিয়ে ওর আপেলের মতো গাল দুটোকে টিপে দিয়ে বলেছিলো, "এমন সুন্দর ডবকা আর খাসা মেয়েকে চোখের সামনে দেখলেই তো ছেলেদের জীবন ধন্য হয়ে যাবে। আর এমন একটা ডাঁসা মাল ভালোবেসে এতক্ষণ ধরে প্রাণ ভরে আমার সাথে চোদাচুদি করলো, এতে আমি দুঃখ পেতে পারি? আর একে যদি দুঃখ বলে তাহলে আমি এমন দুঃখে মরে যেতেও রাজী। এই চুমোটা আজকের এই সৌমীকে নয়, আমার ভবিষ্যতের গার্ল ফ্রেন্ডের জন্যে জমা রেখে দিলাম, পরে যেন সুদে আসলে ফেরত পাই।" বলে হেসে দিয়েছিলো।

সৌমীও মুখে হাসি ফুটিয়ে দীপের মুখটা ওর বড় বড় স্তন দুটোর ওপরে চেপে ধরে বলেছিলো, "বাব্বা, আমরা তো দু’জনেই ভয় পেয়ে গিয়েছিলাম তোমার ভাবসাব দেখে। আর শোন, তোমার এই গার্ল ফ্রেন্ডের কাছে কিছু জমা রাখার দরকার নেই তোমার। আজ থেকে তোমার এই গার্ল ফ্রেন্ডের শরীরটার ওপর তোমার সম্পূর্ণ অধিকার রইলো। সুযোগ মতো সারা জীবন ধরে তোমার যখন খুশী যেমন খুশী এই শরীরটাকে ভোগ করে আমাকে সুখ দিও।"

ওদের হালকা কথাবার্তায় আমার স্বস্তি হয়েছিলো। দীপ আবারো সৌমীকে নিজের কোলে বসিয়ে ওর দু’টো স্তন টিপতে টিপতে বলেছিলো, "তোমার বিয়ে হয়ে যাবার পরেও সে সুযোগ পাবো তো? নাকি পার্মানেন্ট চোদন সঙ্গী পেয়ে আমাকে ভুলে যাবে?"

সৌমী দীপের বুকের ছোটো ছোটো নিপলস গুলো জিভ দিয়ে চেটে ওর বাড়াটা হাত দিয়ে নাড়তে নাড়তে বলেছিলো, "আমি যদি তোমার দ্বিতীয়া বৌ হই, তুমিও তো আমার দ্বিতীয় বর হলে না কি? সারা জীবন আমি তোমার দ্বিতীয়া বৌ হয়েই থাকবো। আর তুমি যখন চাইবে তখনই তোমাকে এই বুকে তুলে নেবো।"

আমি কিছু একটা বলতে যেতেই ফোন বেজে উঠলো। দীপ সৌমীকে ছেড়ে উঠে রিসিভার কানে লাগিয়ে হ্যালো বলে তিন চার সেকেন্ড চুপ করে থেকে বলেছিলো, "ও কে, তাকে আমার রুমে পাঠিয়ে দিন প্লীজ।"

বলে ফোন রেখে ঝটিতি নিজের পাজামা গেঞ্জি পড়তে পড়তে আমার দিকে তাকিয়ে বলেছিলো, "তোমার দাদা আসছেন, সব ঠিকঠাক করে নাও তাড়াতাড়ি।"

বলতেই আমি আর সৌমী দু’জনে মিলে বিছানা থেকে ভেজা টাওয়েলটা নিয়ে বাথরুমে বালতিতে জলে ভিজিয়ে দিয়ে বিছানার চাদরটা টেনে টুনে ঠিক ঠাক করে সারা ঘরে চোখ বুলিয়ে সব ঠিক ঠাক আছে দেখে নিলাম।

দরজায় নক হতেই দরজা খুলে দাদাকে দেখতে পেয়ে দীপ তাকে ভেতরে ডেকে এনে বসতে বলে বলেছিলো, "দাদা, কি খাবেন বলুন, চা না কফি?"

দাদা আমার পাশে সোফায় বসতে বসতে বলেছিলো, "না না, এখন আর একদম দেরী করা যাবেনা বিশ্বদীপ বাবু। অনেক রাত হয়ে গেছে, দেরী হলে বাড়ীতে সবাই চিন্তা করবে। তাই এখুনি বেরোবো। কাল সকাল সকালই চলে আসবেন কিন্তু, আর দুপুরে আমাদের বাড়ীতেই লাঞ্চ করবেন।" বলে আমার দিকে তাকিয়ে বলেছিলো, "এই তোরা তৈরী তো? চল, আর দেরী না করে বেরিয়ে পড়ি।"

দীপ আমাদের সাথে নীচে নেমে আমাদের গাড়ী অব্দি এসে সবাইকে গুডনাইট জানিয়েছিলো। আমি ও সৌমী ওকে ইশারায় দাদার চোখ এড়িয়ে ফ্লাইং কিস দিয়ে গাড়ীতে উঠে বসেছিলাম।

(বিয়ের পর ওর সাথে শিলং চলে যাবার পর প্রথম যে রাতে ও আমাকে আদর করেছিলো, তখন আমি সেদিন শিলিগুড়ির হোটেলে ওর এমন করে কান্নার কারণটা জিজ্ঞেস করতে বলেছিলো, "শোনো মনি, বলছি। আর একথা গুলো তোমারও জেনে রাখা দরকার। যাকে তুমি জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছো তার জীবনটা কিভাবে কেটেছে, বা আত্মীয় স্বজন দের সাথে তার কেন কোনও সম্পর্ক নেই, এগুলো তোমার জানা না থাকলে সারা জীবন আমাকে সঙ্গ দেবে কি করে। শোনো বলছি, মাথার ওপর বাবার ছায়া না থাকার দরুন ১৬ বছর বয়স থেকেই আমি একে একে আমার পরিবার পরিজনদের কাছে থেকে আলাদা হতে হতে ২৩ বছরে একেবারে একা হয়ে পড়েছিলাম। কারুর মুখে এতটুকু আশ্বাসের কথা আমি শুনতে পাইনি। ২৪ বছর বয়সে বেঁচে থাকার সব রাস্তা খুইয়ে যখন আত্মহত্যার কথা মনে আসছিলো তখন অনাত্মীয়া কিন্তু পূর্বপরিচিতা এক মাসিমা তাদের বাড়ীতে নিয়ে গিয়ে আমাকে আশ্রয় দিয়েছিলেন। দু’বছর তাদের বাড়ীতে থেকে প্রাইভেট টিউশানি করতে করতে ব্যাঙ্কে চাকরী পেয়ে ভবিষ্যতে না খেয়ে মরার চিন্তেটা মাথা থেকে বিদেয় হয়েছিলো। কিন্তু সেদিন তুমি আমাকে সুখী করে রাখবে বলে যে প্রতিশ্রুতি দিয়েছিলে, এমন করে কেউ আমাকে ভবিষ্যতের কোনো স্বপ্ন দেখায়নি। আমার মনে হয় বিয়ের পর স্বামী স্ত্রী সুখে সংসার করতে পারবে কি না এ নিয়ে সংশয় প্রতিটি ছেলে বা মেয়ের হয়েই থাকে। কিন্তু তোমার বুকে মুখ চেপে ধরে চোখ বুজে ওই মূহুর্তে আমার মনের সব সংশয় যেন কর্পূরের মতো উবে গিয়েছিলো। হঠাৎই তোমাকে খুব আদর করার ইচ্ছে হয়েছিলো। পাগলের মতো তাই তোমাকে জড়িয়ে ধরে আমি ওর গালে ঠোঁটে কপালে চিবুকে গলায় একের পর এক চুমু খেয়েছিলাম।)

পরদিন বেলা ১১টা নাগাদ বন্ধুকে সঙ্গে দীপ আমাদের বাড়ী গিয়েছিলো। দুপুরে লাঞ্চের পর আমার বাবা, মা, দাদা সবাই বললেন আমাকে তাদের পছন্দ হয়েছে, তাই বিয়ের অন্যান্য আনুষঙ্গিক কথা বলে তারা দিন স্থির করতে চান। দীপ ও তার বন্ধু দুজনেই তাদের সম্মতির সাথে সাথে দেনা পাওনা যৌতুক ইত্যাদি এসব নিয়ে আলোচনার কিছু নেই জানিয়ে, বিয়ের দিন স্থির করে পাকা কথার পালা শেষ করেছিলো। দিন স্থির হলো মার্চের ৬ তারিখ।

দুপুরের পর পায়েল আর বিদিশা আমাদের বাড়ী আসতেই চার বান্ধবী মিলে আমার ঘরে গিয়ে দরজা বন্ধ করে বসেছিলাম। তার আগে আমি দীপের হোটেলে ফোন করে শুনতে পেলাম ও তখনো হোটেলে ফেরেনি। রিসেপশানে মেসেজ ছেড়ে দীপের খবরের অপেক্ষায় বসে রইলাম।

পায়েল আর বিদিশা খুব করে চেপে ধরেছিলো দীপের সম্বন্ধে সব কিছু জানার জন্যে। সৌমী আর আমি মিলে ওদের সাথে একটু দুষ্টুমি করার প্ল্যান করে বানিয়ে রেখেছিলাম। ওরা দু’জন একের পর এক প্রশ্ন করে আমাদের দুজনকে ব্যতিব্যস্ত করে তুলছিলো দেখে বলেছিলাম, "এখন তোদের তর সইছেনা না? আর কাল যখন এতো করে বললাম যে চল, সবাই মিলে ভালো করে ইন্টার্ভিউটা নিই, তখন তোদের বয় ফ্রেন্ডদেরকে দিয়ে চোদাতেই হবে বলে তো দুজনেই চলে গেছিলিস। তাহলে এখন আর এতো উতলা হচ্ছিস কেন?"

বিদিশা বলেছিলো, "আরে তুই তো জানিস, অনেকদিন পর কাল ছেলেদের বাড়া গুদে নেবার সুযোগ এসেছিলো। ওদেরকে তো আর আজ পেতাম না। হোটেলে গিয়ে তোর হবু বরের কাছে পাত্তা না পেলে গুদের চুলকনি কি করে ঠাণ্ডা করতাম বলতো? এখন বল না প্লীজ কাল তোরা দুজনে মিলে ছেলেটাকে খেয়েছিস তো না কি? বিয়ে পাকা হয়েছে তো না কি?"

আমি মুচকি হেসে সৌমীর দিকে ঈশারা করে বলেছিলাম, "তোরা সৌমীর কাছ থেকে শুনে নে। ও সবই জানে।"

সৌমী পায়েল আর বিদিশাকে কাছে টেনে নিয়ে ওদের দুজনের স্তন টিপতে টিপতে বলেছিলো, "আগে তোরা বল কাল কতোটা মস্তি করেছিস।"

পায়েল বলেছিলো, "উঃ কাল দারুণ মস্তি করেছি রে। খুব মজা হয়েছে। ওরা দুজন ছিলো। চারজনে মিলে প্রায় ৬ ঘণ্টা উল্টে পাল্টে করেছে আমাদের দু’জনকে। কতবার যে আমরা গুদের জল বেডর করেছি তার হিসেব নেই। যখন ওরা আমাদেরকে নিয়ে ওখান থেকে বেরলো তখন মনে হচ্ছিলো শরীরে হাঁটার শক্তি নেই। সত্যিরে, কাল শরীর পুরোপুরি ঠাণ্ডা হওয়াতে রাতে একেবারে শান্তিতে ঘুমিয়েছিরে। ছেলে দুটো দারুণ চুদেছে আমাদের দুজনকে।"

আমি বিদিশার আরেকটা স্তন টিপতে টিপতে জিজ্ঞেস করেছিলাম, "ওদের যন্ত্র গুলো কেমন ছিলোরে?"

বিদিশা বলেছিলো, "যন্ত্র গুলোও ভালোই ছিলো। অনেকটা ইন্দ্র আর পুলকের মতোই বড় আর শক্ত। এই বলনা সতী, তোর হবু বরের ওটা দেখেছিস? বলনা কেমন? মজা পাবি তো করিয়ে?"

পায়েলও সৌমীর হাতের টেপন খেতে খেতে বলেছিলো, "বল না সতী। সত্যি আমরা আর না শুনে থাকতে পারছিনে রে। ওর ডাণ্ডাটা ধরে দেখেছিস? চুষেছিস? গুদে ঢুকিয়ে নিয়েছিলিস? বল না প্লীজ।"
Like Reply
#15
আমি, আমার স্বামী ও আমাদের যৌন জীবন
Written By SS_Sexy




(খ) আমাদের পরিচয় ও প্রেম

(#15)

সৌমী পায়েলের একটা স্তন ওর কামিজের ওপর দিয়েই কামড়ে দিয়ে বললো, "ঠিক আছে বাবা, শোন!"

বলে আগের রাতে হোটেলের সব কথা বিস্তারিত বলে দিলো। আর পায়েল সৌমীর মুখে বিস্তারিত সব শুনতে শুনতে নিজেদের সালোয়ার প্যানটির ভেতরে হাত ঢুকিয়ে গুদ চুলকোচ্ছিলো।

পায়েল নিজের স্তন নিজেই টিপতে টিপতে বলেছিলো, "উঃ, সতীরে তোর হবু বরের গল্প শুনতে শুনতে গরম চেপে গেলরে আমার। এই তোরা যে খুব সুখ পেয়েছিস তা তো বুঝেছি কিন্তু দীপদার আসল জিনিসটা কেমন তা তো বললি না?"

সৌমী মুচকি হেসে বলেছিলো, "ইচ্ছে করেই বলিনি। তোরা আজ গিয়ে স্বচক্ষে দেখিস দীপদার ওটা।"

আমি বলেছিলাম, "ওটা না হয় তোদের জন্যে সারপ্রাইজ হিসেবে তোলা রইলো। না হলে বুঝবি কি করে আমরা কেমন সারপ্রাইজড হয়েছিলাম!"

বলে বিদিশার হাতটা টেনে বাইরে এনে দেখলাম যে ওর হাতের আঙুলগুলো গুদের রসে মাখামাখি হয়ে আছে। সেই দেখে আমি ওকে বলেছিলাম, "Control yourself বিদিশা। এখন তুই এসব শুরু করলে কিন্তু হোটেলে যেতে দেরী হয়ে যাবে। তখন কিন্তু মিস করবি। যা, টয়লেটে গিয়ে ধুয়ে মুছে আয় আর তৈরি হয়ে নে। সাড়ে চারটে বেজে গেছে। দেখি আমি ওর খবর নিচ্ছি হোটেলে ফিরেছে কি না।"

আমি ফোন করবার জন্যে ফোনটা হাতে নেবার আগেই সেটা বেজে উঠলো। কলটা রিসিভ করতেই ওপাশ থেকে দীপের গলা শুনতে পেলাম।

দীপ বলেছিলো, "রিসেপশন থেকে আমায় বললো কুমারদা নাকি আমায় ফোন করতে বলেছেন?"

আমি আশে পাশে চোখ বুলিয়ে কেউ নেই দেখে বলেছিলাম, "কুমারদা নয়। আমি ফোন করেছিলাম তুমি হোটেলে ফিরেছো কি না জানতে। আমরা তোমার ফেরার অপেক্ষা করছিলাম।"

দীপ আমার কথা শুনে বলেছিলো, "একটু আগেই ফিরেছি। তোমরা আসছো তো না কি?"

আমি বলেছিলাম, "নিশ্চয়ই, তোমাকে না দেখে আর থাকতে পারছি নে। এখুনি বেরোচ্ছি আমরা। আর শোনো, শরীর ঠিক আছে তো? পায়েল আর বিদিশাও কিন্তু আসছে আমাদের সাথে!"

দীপ বলেছিলো, "সে ঠিক আছে। কিন্তু মণি সত্যি তুমি চাও আমি ওদের সাথেও ওসব করি।"

আমি বলেছিলাম, "তোমার ইচ্ছে না হলে কোরো না। তবে আমার তরফ থেকে কিন্তু আমি তোমাকে আগেই পারমিশন দিয়ে রেখেছি। তবে আমি তো চাই আমার ছোটো বেলার বান্ধবীদের সাথে তোমারও ভালো সম্পর্ক থাকুক। কিন্তু তুমি আমাকে কী বলে ডাকলে?"

দীপ বলেছিলো, "মনি। তোমাকে কেন জানিনা এই নামে ডাকতে ভারী ইচ্ছে করছিলো। তোমার খারাপ লেগেছে?"

আমি বলেছিলাম, "না আমার সোনা। তুমি আমাকে এ নামেই ডেকো। আর আমি তোমাকে সোনা বলে ডাকবো আলাদা ভাবে। তা ওদের ব্যাপারে কি বলছো? সঙ্গে আনবো তো?"

দীপ তবু বলেছিলো, "তুমি সত্যি মন থেকে বলছ তো?"

আমি ছোট্ট করে জবাব দিয়েছিলাম, "হ্যাঁ সোনা।"

দীপও আর কথা না বাড়িয়ে বলেছিলো, "ঠিক আছে, এস তোমরা। ছাড়ছি।"

আমি চট করে বলেছিলাম, "শোনো শোনো"

দীপ বলেছিলো, "হ্যাঁ বলো মনি।"

আমি গলাটা আরও নামিয়ে বলেছিলাম, "বলছি কি তুমি কি রিসেপশন থেকে বলছো না তোমার রুম থেকে?"

দীপ বলেছিলো, "রুম থেকেই বলছি। কেন বলো তো?"

আমি আশে পাশে আরেকবার দেখে নিয়ে বলেছিলাম, "তাহলে একটা চুমু দাও না সোনা তোমার মনিকে"

দীপের সাথে ফোনে চুমু বিনিময় করে ফোন রেখে খুব খুশী মনে আমার ঘরে গিয়ে সবাইকে উদ্দেশ্য করে বলেছিলাম, "এই সবাই তৈরি হয়ে নে চল। আর দেরী নয়। ও এসে গেছে হোটেলে।"

আমরা সবাই মিলে বেলা পাঁচটার দিকে দীপের হোটেল রুমে নক করতেই দীপ দরজা খুলে দিয়েছিলো। ঘরে ঢুকেই বিদিশা আর পায়েল দীপকে দেখে আর ওর দিক থেকে চোখ ফেরাতে পারছিলোনা। আমি আর সৌমী সোফায় বসে পড়লেও দেখি ওরা দুজন দীপের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে দাঁড়িয়েই আছে। পায়েল আর বিদিশা দুজনে দীপের সারা শরীর চোখ বুলিয়ে দেখতে দেখতে দীপের পাজামার ওপর দিয়ে ওর বাড়ার দিকে তাকাতেই দীপ একটু লজ্জা পেয়ে গেছে মনে হয়েছিলো।

দীপকে সহজ করতেই আমি ওদের দুজনকে ডেকে বলেছিলাম, "এই কি হলরে তোদের? আমার হবু বরকে পছন্দ হয়নি মনে হচ্ছে? আয় এদিকে এসে বোস তোরা। পরিচয় করে দিচ্ছি তোদের সাথে।"

সৌমী আমাকে বাধা দিয়ে বলেছিলো, "আরে আমি তো আর নতুন নই দীপদার কাছে। আমি পরিচয় করিয়ে দিচ্ছি।"

বলে সোফায় তিন জনকে বসিয়ে দিয়ে সৌমী দীপের বিছানার ওপরে বসতে বসতে বলেছিলো, "আগে পরিচয় পর্বটা সেরে ফেলা যাক। দীপদা এরা দু’জন আপনার হবু স্ত্রীর বান্ধবী, কাল যাদের কথা বলেছিলাম। এ হচ্ছে বিদিশা আর ও পায়েল" বলে হাতের ইশারায় দু’জনকে দেখিয়ে বলেছিলো, "আমার মতো এরাও দু’জনেই সতীর ছোটোবেলার বান্ধবী, এবং সেরকম বান্ধবী, বুঝেছো তো?" বলে দীপের দিকে চোখ মেরেছিলো।

দীপ হাত জোড় করে দু’জনকে নমস্কার জানিয়েছিলো। বিদিশা আর পায়েল দু’জনেই বেশ সুন্দরী। দীপের মুখের দিকে তাকিয়ে দেখেছিলাম একটু আগে ওর মুখের অস্বস্তি ভাবটা আর নেই। বেশ সহজ ।

দীপ ফোন তুলে পাঁচ কাপ কফির অর্ডার দিয়ে বিছানার কোনে বসতেই পায়েল উঠে এসে দীপের সাথে হ্যান্ডশেক করে বলেছিলো, "আমাদের বান্ধবীটিকে তো সারা জীবনের জন্যে আমাদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যাচ্ছেন মশাই। কিন্তু আমরা কিন্তু অত সহজে সেটা হতে দিচ্ছিনে। আমাদের মন মতো খুশী না করলে সেটি হবার নয় কিন্তু সেটা আগে থেকেই জানিয়ে দিচ্ছি।"

দীপ হ্যান্ড-সেক করে দু’হাতের তালুতে পায়েলের হাত ধরে ঝাঁকিয়ে বলেছিলো, "সারা দুনিয়ায় এমন বোকা জামাইবাবু কেউ আছে কি যে এমন সুন্দরী সুন্দরী শালীদেরকে খুশী না করে থাকতে পারে?"

দীপের কথা শুনে সবাই হেসে ফেলেছিলাম। পায়েল ফিরে এসে সোফায় বসতেই বিদিশা দীপের সামনে গিয়ে দাঁড়িয়ে ওর দু’কাঁধে হাত রেখে বলেছিলো, "আমি কিন্তু এত ঠাণ্ডা ভাবে পরিচয় করবোনা।" বলেই হা করে মুখ নামিয়ে দীপের ঠোঁট মুখের ভেতরে নিয়ে ৩/৪ বার চুষে মুখ থেকে মুখ উঠিয়ে ওর মাথাটাকে নিজের একটা স্তনের ওপরে চেপে ধরে বলেছিলো, "শালী হয়ে জামাইবাবুর সাথে এভাবে পরিচয় করতে বেশী ভালো লাগে। মানে জামাইকে মাই দিয়ে অভ্যর্থনা করলাম।"

বলে দীপের গালে ওর আরেকটা স্তন নিজের হাতে চেপে ধরে ঘষে ছেড়ে দিয়ে মুচকি মুচকি হাসতে হাসতে আবার সোফায় গিয়ে বসেছিলো।

আমি মজা করে নাটুকে ভঙ্গীতে গালে হাত রেখে বলেছিলাম, "বাব্বা, ঘটা করে পরিচয় করার এমন স্টাইল জীবনেও দেখিনি বাবা।"

আমার কথা শুনে সবাই হো হো করে হেসে উঠেছিলো।

হাসি থামতে দীপ আমাকে বলেছিলো, "সতী, তোমার দাদা হোটেলের রিসেপশনে ফোন করে বলেছেন আমি যেন তাকে ফোন করি। তোমাদের বাড়ীর নাম্বারটা আমার এ ডায়রীটাতে লিখে দাও দেখি, আমাদের আসর শুরু হবার আগে তার সাথে কথা বলে নিই।"

আমি বুঝলাম এর আগে যে আমার সাথে ও ফোনে কথা বলেছে সেটা সবার কাছ থেকে গোপন রাখতে চাইছে। আমিও তাই কিছু না বলে ওর ডায়রীতে নাম্বারটা লিখে দিয়ে বলেছিলাম, "এই নাও, আসলে দাদা বোধ হয় তোমাকে জানাতে চাইছিলো যে আমি ও সৌমী এখানে আসছি। তুমি ফোন করে বলে দাও আমরা দু’জন এখানে এসে পৌঁছে গেছি।"

বলে দীপের কাছে গিয়ে ডায়রীটা ওর হাতে দিয়ে বলেছিলাম, "আর শোনো, পায়েল আর বিদিশার কথা কিছু বোলোনা, দাদা ওদের এখানে আসার কথা জানেনা, তুমিও জানিওনা প্লীজ।"

দীপ ডায়রীটা হাতে নিয়ে আমার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করেছিলো, "তা ঠিক আছে, কিন্তু তুমি আর সৌমী আজ কি জন্যে এখানে এসেছো দাদা কি সেটাও জানেন না কি?"

আমি হেসে বলেছিলাম, "আরে না না। সৌমী বাড়ীতে বলেছে যে তোমার সঙ্গে ভালো করে গল্প করবে, তাই আমাকে নিয়ে এসেছে। এখানে এসে যে আমরা কৃষ্ণের সাথে রাসলীলা করবো একথা কি বাড়ীর লোকজনদের জানানো যায়?"

দীপ আর কথা না বাড়িয়ে ফোন করে দাদাকে জানিয়ে দিয়েছিলো যে আমি ও সৌমী এসে পৌঁছেছি তার কাছে। হোটেলের বেয়ারা এসে কফি স্ন্যাকস দিয়ে যেতে আমরা হালকা হালকা কথা বলে কফি শেষ করে খালি কাপ প্লেট গুলো ট্রেতে রেখে ট্রে-টা দরজা খুলে বাইরে রেখে দিলাম যাতে বেয়ারা এসে আর দরজায় নক না করে।

আমি ঘড়ির দিকে দেখে বলেছিলাম, "ছটা বাজতে চললো, সময় নষ্ট করে লাভ কি? চার জনকে নিয়ে স্ফূর্তি করতে চার ঘন্টাতো লেগেই যাবে, তাই আর সময় নষ্ট না করে এসো আমরা খেলা শুরু করি।"

দীপ অবাক হয়ে জিজ্ঞেস করেছিলো, "Are you really serious Sotee? আমি ভেবেছিলাম কাল ওই কথাগুলো নেহাত ঠাট্টার ছলেই আলোচনা হয়েছিলো।"

আমি দীপের শরীরের খুব কাছে গিয়ে ওর দু’কাঁধে হাত রেখে বলেছিলাম, "উহু, মোটেও ঠাট্টা করিনি কাল, আর আজও ঠাট্টা করছিনা। বিদিশা আর পায়েলও আজ তোমার চোদন খেতেই এসেছে। ভয় পেও না, আমরা প্ল্যান করে এসেছি, তুমি তো আগে কখনো এরকম চারটে মেয়েকে একসঙ্গে চোদোনি। তাই আমরা প্ল্যান করে এসেছি যে আমরা সবাই খুব disciplined থেকে সেক্স এনজয় করবো। আমরা এই চারজন এক এক করে তোমার কাছে একটু একটু আদর খেয়ে নেবো প্রথমে। তারপর আমি তোমার সাথে সেক্স করবো আর এদের মধ্যে একজন একজন এসে তোমার আর আমার শরীর নিয়ে খেলবে। একসঙ্গে চারটে মেয়েকে নিয়ে কি করে মজা করা যায় সে তোমাকে বিয়ের পর ধীরে ধীরে শিখিয়ে দেবো। আজ প্রথম দিনেই আমরা চারজন একসাথে তোমার ওপর চড়াও হলে তুমি কাকে চুদবে, কার মাই চুষবে, কারটা টিপবে, কার গুদ চুষবে, কার গুদে আংলি করবে, কার ঠোঁট চুষবে, কার পাছা ছানবে, ঠিক করে উঠতে পারবেনা। তাতে করে শুধু সময়ই নষ্ট হবে, সেক্সের আসল মজাটা নিতেই পারবেনা। কালতো দুজনকে নিয়ে খেলেছোই, তাই দু,জনকে সামাল দিতে পারবে। তাই প্রথম একঘণ্টা আমাকে যখন চুদবে তখন কখনো পায়েল কখনো বিদিশা বা কখনো সৌমী এসে আমাদের সাথে যোগ দেবে। কালতো আমার গুদের ভেতর তোমার মাল ফেলতে পারোনি। আমার খুব খারাপ লেগেছে। আজ তোমার জন্যে কনডোম নিয়ে এসেছি। এটা পড়ে চুদো আজ আমাকে। একঘণ্টা আমাকে চোদার পর আরেকজনকে পাবে চোদার জন্যে। এভাবে চার ঘণ্টায় চার জনকে চুদবে, ঠিক আছে?"

দীপ পা ঝুলিয়ে বিছানায় বসেই আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ ঘষতে ঘষতে আমার কথা শুনছিলো। আর বিদিশা, সৌমী ও পায়েল সোফায় বসে আমাদের কথা শুনতে শুনতে নিজেদের মধ্যে ফিসফিস করে কি যেন বলাবলি করছিলো। আমার কথা শেষ হতে দীপ আমার বুকের বড় বড় স্তন দুটো দু’হাতে টিপতে টিপতে বলেছিলো, "সে তো বুঝলাম, কিন্তু একজনকে যখন চুদবো তখন আরেকজন আমাদের পাশে থাকছে। কিন্তু বাকী দু’জন সোফায় বসে কি করবে? ওরা আমাদের চোদাচুদি দেখতে দেখতে চুপ করে বসে থাকবে?"

আমি দীপের মাথাটা নিজের দুটো স্তনের ওপর চেপে ধরতে ধরতে বলেছিলাম, "মাল চেনোনা তো তুমি। চোখের সামনে চোদাচুদি দেখে আমাদের মতো সেক্সী মেয়েরা আর চুপ করে বসে থাকতে পারে? ওরা দু’জন দু’জনের শরীর নিয়ে খেলবে ততক্ষণ বা কিছু একটা নিশ্চয়ই করবে, সেটা ওদের ব্যাপার। তাছাড়া কেউই তো আর একঘণ্টা বসে থাকছেনা, তুমি যখন একজনকে চুদবে তখন বাকী তিনজনেই পালা করে এক এক সময় তোমার সাথে মস্তি করবে তো। তবে তুমি যদি সবাইকে সামাল দিতে পারো তাহলে আমাদের কারুর আপত্তি নেই। সবাইকে নিয়েই খেলতে পারো একসাথে। কিন্তু যখন যাকে চুদবে তাকে পুরো সুখ দিতে হবে। অন্য কারুর ভাগে কম বেশী হলে হবেনা কিন্তু। যার গুদে বাড়া ঢোকাবে তাকে পুরোপুরি সুখ দেওয়া চাই। কাল সৌমীকে খুব সুখ দিয়েছ শুনেই ওরা তোমার কাছে এসেছে আজ। বাকী তিনজনের দিকে বেশী মনোযোগ দিলে যে চোদন খাবে তার ভাগে খানিকটা হলেও মস্তির কমতি হবে। তাই অন্য কাউকে কম বেশী যাই করো না কেন যার গুদে বাড়া ঢোকাবে তার দিকে full concentration রেখে তাকে পুরো সুখ দিও।"

সবার সামনে আমি দীপের মুখ আমার স্তনগুলোর ওপর চেপে চেপে ধরাতে আর খোলাখুলি সেক্সের কথা শুনতে শুনতে দীপও ততক্ষণে মনের সমস্ত আড়ষ্টতা কাটিয়ে উঠেছিলো। তাই আমার স্তন থেকে মুখ উঠিয়ে দু’হাতে ও দুটো স্তন ধরে আমার পড়ে থাকা টি-শার্টের ওপর দিয়েই টিপতে টিপতে বিদিশা, সৌমী আর পায়েলের দিকে ঈশারা করে বলেছিলো, "বেশ ঠিক আছে, তবে সবার আগে কিন্তু তোমাকে করবো। কিন্তু আমরা আমাদের সেশন শুরু করার আগে আমার নতুন শালীদের ঐশ্বর্য্যগুলো একটু দেখতে দেবেনা? তাদের পোশাক বদলে জন্ম দিনের পোশাকটা পরিয়ে দেবোনা? নাকি তোমার কোনো আপত্তি আছে?"

খুশীতে আমার চোখ ঝলমল করে উঠেছিলো। ছোটো বাচ্চা মেয়ের মতো লাফিয়ে উঠে বলেছিলাম, "আপত্তির কথা বলছো? আমরা তো আসবার সময় এ কথাই আলোচনা করছিলাম যে তুমি যদি স্বেচ্ছায় ওদেরকে কাছে টেনে ওদের পোশাক খুলে ন্যাংটো করে দাও তাহলে ওরাও ওদের মনের জড়তা কাটিয়ে উঠে মন প্রাণ দিয়ে তোমার সঙ্গে মস্তি এনজয় করবে।"

বলে সোফার দিকে হাতের ঈশারা করে বান্ধবীদেরকে বলেছিলাম, "Come on girls, My would be hubby wants to undress you all!"

খুশীতে চাপা চিত্কার করতে করতে তিনজনেই হইহই করে উঠে দীপের কাছে এগিয়ে এসেছিলো। দীপ উঠে দাঁড়িয়ে আমার দু’কাঁধে হাত রেখে বলেছিলো, "সবার আগে তুমি।"

আমি দু’হাত দুদিকে মেলে ধরে ওর সামনে বুক উঁচিয়ে বলেছিলাম, "নাও আমার প্রিয়তম, তোমার সারা জীবনের প্রেয়সীর নগ্ন রূপ দ্যাখো।"

দীপ আর সময় নষ্ট না করে আমার দু’গাল ধরে ঠোঁটে চুমু দিয়ে আমার টি-শার্টের বোতামগুলো একটা একটা করে খুলে দিয়েছিলো। তারপর ব্রায়ে ঢাকা স্তন দুটো একটু টিপে পেছন দিকে গিয়ে আমার ব্রায়ের হুক খুলে কাঁধের ওপর থেকে ব্রায়ের স্ট্র্যাপ দু’দিকে নামিয়ে দিয়ে আমার সামনে এসে আমার খোলা স্তন দুটো একটু টিপে, আর স্তনের বোটা দুটো চুষতে চুষতে হাত নামিয়ে আমার জিন্সের বোতাম আর চেন খুলে দিয়েছিলো। হাঁটু গেড়ে বসে জিন্সের কোমর ধরে টেনে পায়ের পাতার কাছে নামিয়ে দিতেই আমি এক এক করে দু’টো পা থেকে প্যান্টটা খুলে দিয়েছিলাম। তারপর প্যান্টিটা পাছা গলিয়ে নামিয়ে দিয়ে আমার হাঁটু থেকে দু’হাত রগড়াতে রগড়াতে পাছার দাবনা দুটো টিপতে টিপতে গুদের বেদীর ওপর ৪/৫ সেকেন্ড নাক চেপে ধরে আমার গুদের গন্ধ শুঁকেছিলো। তারপর দু’হাতে আমার ঊরু দুটো ফাঁক করে গুদটা মুঠো করে ধরে ৫/৬ বার টিপে আমার দু’পায়ের মাঝে মাথা গলিয়ে গুদের চেরায় জিভ বুলিয়ে উঠে দাঁড়িয়ে আমার স্তন দুটো একটু একটু করে টিপে আর চুষে সব শেষে আমার ঠোঁট দুটো মুখের ভেতরে নিয়ে চুষে বলেছিলো, " Did you like my style?"

সৌমী, বিদিশা আর পায়েল হাত তালি দিয়ে বলে উঠেছিলো, "Great, Supurb and marvelous. আমাদেরকেও কিন্তু একই ভাবে এরকম Birthday suit পরাতে হবে।"

আমি দীপকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলেছিলাম, "দারুণ করেছো। Most caringly and tenderly undressed. এবারে তাড়াতাড়ি ওদেরকে ন্যাংটো করে দাও। আমি অলরেডি গরম হয়ে গেছি, আর সবুর সইছেনা। তুমি ওদের undress করো, আমি বিছানাটা রেডি করছি।"

দীপ এবারে সৌমীকে টেনে নিয়েছিলো আগে। তারপর পায়েল আর বিদিশাকেও একইভাবে ন্যাংটো করে ওদের সকলের ঠোঁট, স্তন আর গুদ টিপে চুষে ও চেটে দিয়েছিলো। ওরাও দীপকে আমার মতোই জড়িয়ে ধরে দীপের বুকে ওদের স্তনগুলো চেপে ধরে ওর ঠোঁট নিজেদের মুখের ভেতরে নিয়ে চুষেছিলো। এরপর সৌমী দীপের পাজামা আর জাঙ্গিয়াটা টেনে হাঁটুর ওপরে নামিয়ে দিয়ে ওর বাড়া দু’হাতে ধরে টেপাটিপি করে বাড়ার মুন্ডিটাকে মুখের ভেতরে নিয়ে একটু একটু করে চুষে দিয়েছিলো। আর সৌমীর দেখাদেখি বিদিশা আর পায়েলও দীপের মুখে ওদের ভারী ভারী স্তন গুলো ঢুকিয়ে দিয়ে ওর বাড়া ধরে একটু একটু খেঁচে দিয়ে হাঁটু গেড়ে বসে বাড়াটা দেখে খুশীতে পাগল হয়ে গিয়েছিলো।

পায়েল দীপের বাড়াটা হাতে ধরে অবাক চোখে সেটার দিকে তাকিয়ে তাকিয়ে হিস হিস করে বলেছিলো, "বিদিশা দেখেছিস ? Oh my God! What a surprise!"

বিদিশাও সম্মোহিতের মতো বলে উঠেছিলো, "ইশশ, মাগো, এটা কি জিনিসরে পায়েল! বাবারে, এ তো একেবারে আমাদের স্বপ্নে দেখা সেই জিনিসরে! এমনটাও হতে পারে বাস্তবে? এই মুগুরটা গুদের মধ্যে ঢুকে তো আমাদের জরায়ুগুলোকে একেবারে থেঁতলে দেবে রে! ইশ ইশ আমার গুদতো এটা দেখেই ভিজে গেলো রে পায়েল!"

পায়েল সৌমীর দিকে চেয়ে জিজ্ঞেস করেছিলো, "তোরা দু’জনে কাল এ জিনিসটাকে গুদে নিয়েও বেঁচে আছিস?"

সৌমী হেসে বলেছিলো, "বেঁচে যে আছি তা তো দেখতেই পাচ্ছিস। কিন্তু পুরোটা যখন ভেতরে ঢুকিয়েছিলো তখন সত্যি মনে হচ্ছিলো আমি মরে যাচ্ছি। গলা ফাটিয়ে চিৎকার করতে ইচ্ছে করছিলো তখন। সতীর মাইটাকে মুখে ঢুকিয়ে দাঁত দিয়ে কামড়ে ধরে গোঙাতে গোঙাতে কোনও রকমে সামলেছিলাম। সতীর মাইটা দেখলেই বুঝতে পারবি, কামড়ে একেবারে রক্ত বের করে দিয়েছিলাম। কাল এখান থেকে বেড়িয়ে যাবার আগে দীপদা স্পেশাল ট্রিটমেন্ট করে দিয়েছিলো সতীর মাইটাকে। একবার চুদিয়ে দ্যাখ, একেবারে সর্ষে ফুল দেখিয়ে দেবে। কিন্তু ভয় পাস নে। কেঁদে কেটে চোদাবার পর দেখিস এমন সুখ পাবি যে সুখে পাগল হয়ে যাবি। এতদিন আমরা যত বাড়া গুদে নিয়েছি, দীপদার বাড়ার কাছে সেগুলো নেহাতই নুনু। জীবনে আর কোথাও এমন পিস্টন ওয়ালা মেশিন দেখতে পাবো কিনা কে জানে।"

দীপের বাড়াটার দিকে তাকিয়ে আমি দেখতে পাচ্ছিলাম, তিন তিনটে যুবতী মেয়ের আদরে টনটনে হয়ে ওপরের দিকে মুখ করে ক্রুদ্ধ সাপের ফণার মতো দুলছিলো, ফোঁস ফোঁস করছিলো যেন। পায়েল দীপের বাড়ার মুন্ডিটা কয়েকবার জিভ দিয়ে চেটে বলেছিলো, "উঃ, একেবারে ঠিক বলেছিস সৌমী। এটার সামনে সুদীপ, ইন্দ্র, মিলন, কুণালদের ওগুলো তো সত্যি নুনুরে!"

বিদিশা আমার দিকে একবার দেখে আবার দীপের বাড়াটার দিকে তাকিয়ে বলেছিলো, "সারা জীবনের জন্যে সতী এমন একখানা বাড়া পেলো বলে সতীকে আমার হিংসে হচ্ছে রে সৌমী!"

সৌমী কপট রাগের ভাণ করে বলেছিলো, "দুর বদমাশ মেয়ে, হিংসে কেন করছিস? সতী আমাদের বন্ধু না? ওর সুখে আমাদের হিংসে করা সাজে"?

তারপরই মুচকি হেসে বলেছিলো, "আমি অবশ্য দীপদার সাথে এগ্রিমেন্ট করে নিয়েছি। যেখানে আমাদের দেখা হবে সেখানেই দীপদা আমায় চুদবে।"

আমি ওদিকে বিছানা তৈরি করে হাতে একটা কনডোম নিয়ে চিত হয়ে বিছানায় শুয়ে দীপের প্রতীক্ষা করছিলাম। সময় নষ্ট হচ্ছে দেখে আমি ওদের উদ্দেশ্যে বলেছিলাম, "এই তোরা কি শুরু করেছিস বল তো? তোরা কি শুধু হা হুতোশ করেই সময় কাটাবি না চোদানোর ইচ্ছেও আছে তোদের? আমার হবু বরকে আমার কাছে আসতে দে। আমি তো গুদ মেলে বসে আছি। আমাকে না চুদলে তোরা কেউ কিন্তু চান্স পাবিনে, সেটা মনে আছে তো?"
Like Reply
#16
(#16)

সে যাই হোক, সেদিন আমাকে নিয়ে চোদা শুরু করে দীপ একে একে বিদিশা, পায়েল আর সবশেষে সৌমীকে একঘণ্টা একঘণ্টা করে চুদেছিলো। সবাই ৩/৪ বার করে গুদের জল খসাবার পরে দীপ ওদের গুদের ভেতরে তার বাড়ার মাল ফেলে সবাইকে তৃপ্তি দিয়েছিলো। ওদের গুদের মধ্যে যখন দীপ তার বাড়া ঠেসে ধরে মাল ফেলেছিলো তখন ওরা প্রত্যেকেই প্রায় সুখে পাগল হয়ে গিয়েছিলো আর হিস্টিরিয়া রোগীর মতো গোঙাতে গোঙাতে চার হাতে পায়ে দীপকে আঁকড়ে ধরে গুদের ভেতরের মাংসপেশী দিয়ে দীপের বাড়াটাকে খুব করে কামড়াতে কামড়াতে শেষ বারের মতো তাদের গুদের জল খসিয়ে দিয়েছিলো।

বাড়ায় কনডোম লাগিয়ে দীপ আমাকে সেদিন অনেকক্ষণ ধরে চুদেছিলো। আমাকে পাগল করা সুখ দিয়েছিলো। আমার সব সমেত মোট ছ’বার Orgasm হয়েছিলো সেদিন। সবাই ড্রেস পরবার আগে দীপকে আবার তাদের প্রত্যেকের স্তন চুষতে হয়েছিলো, আর ওরা সবাই দীপের বাড়া ধরে চুষে দিয়েছিলো। বিদিশা আর পায়েলও সৌমীর মতোই দীপের চোদন খেয়ে পাগল হয়ে গিয়েছিলো। সবাই দীপের সাথে ভবিষ্যতে আরো চোদাচুদি করবে বলে আমাকে আর দীপকে বাধ্য হয়ে অঙ্গীকার করতে হয়েছিলো। বিয়ের পরেও দীপ অনেকবার ওদেরকে চুদেছে। বাপের বাড়ী বেড়াতে গিয়ে আমি নিজেই বান্ধবীদেরকে ডেকে এনে নিজে হাতে তাদের পোশাক আশাক খুলে দীপের হাতে তুলে দিয়ে বলতাম, "নাও, চোদো একে!"

আর ওরা সবাই তো দীপের চোদন খাবার জন্যে মুখিয়ে থাকতো।

আমার আরেক বান্ধবী, দীপালীর সাথে দীপের পরিচয় হয়েছিলো আমাদের বিয়ের দিনই। আমাদের সমস্ত বান্ধবীদের মধ্যে দীপালীর স্তন গুলো সব চাইতে ভালো ছিলো। টিপতে চুষতে এমন মজা লাগতো যেটা অন্য বান্ধবীদের স্তনে, এমন কি আমার স্তনেও পাওয়া যেতো না। দীপালীর স্তন দুটো আমাদের সবার স্তনের চাইতে নরম, তাই টিপে খুব হাতের সুখ হতো। আর ওর স্তনের ত্বকের আর স্তনবৃন্তের রঙ সবার থেকে আলাদা এবং সাংঘাতিক রকমের উত্তেজক ছিলো।

আমি দীপকে আগেই বলে রেখেছিলাম যে দীপালী ছেলেদের সঙ্গে বেশী সেক্স করেনা। স্কুলে পরবার সময় আমার সঙ্গে আমাদের দু’টো সহপাঠী ছেলের সাথে সেক্স করেছিলো। কিন্তু নিজের হবু বরকে ফাঁকি দেবেনা ভেবেই নাকি ছেলেদের সাথে সেক্স করা ছেড়ে দিয়েছিলো। তবে আমার সাথে এবং বিদিশা, সৌমী, পায়েল এদের সবার সাথেই লেস খেলতো। আর আমরা সবাই দীপালীর স্তন দুটো নিয়ে খুব মজা করতাম।

কিন্তু এই দীপালীকে চোদার সুযোগ দীপ পেয়েছিলো অনেক দিন পর। আমাদের বিয়ের তিন চার বছর পর। সে কাহিনী পরে শোনাবো। অবশ্য দীপালীকে পটিয়ে আমাদের বিয়ের দিন দীপকে শাড়ীর তলা দিয়ে দীপালীর স্তন টিপতে সুযোগ করে দিয়েছিলাম।

আমাদের বিয়ের দিনের কথা দীপের নিজের জবানীতে আপনাদের সামনে আসছে। খুব শীগগিরই।
Like Reply
#17
(গ) আমাদের বিয়ে

(#01)

(দীপের জবানীতে)

মার্চের ৬ তারিখ, ১৯৮৬ সাল (ইং)।

চিরাচরিত * রীতি নীতি মেনেই আমার ও সতীর বিয়ে সুসম্পন্ন হয়েছিলো। সতীদের বাড়ীতে অনুষ্ঠান আয়োজন করার স্থানাভাবে একটি বিবাহ ভবন ভাড়া করে বিয়ের আয়োজন করেছিলো সতীর বাড়ীর লোকেরা। লগ্ন ছিলো রাত সাড়ে ন’টায়। পরের দিন বাসি বিয়ের বন্দোবস্তও বিবাহ ভবনেই করে হয়েছিলো। তাই বাসর জাগার জন্যে সে ভবনেরই দোতলার একটি ঘরে বাসর পাতা হয়েছিলো।

আমন্ত্রিতরা চলে যাবার পর আমাদের বাসর ঘরে পৌঁছে দিয়ে সতীর বাড়ীর লোকেরা রাত প্রায় বারোটা নাগাদ তাদের বাড়ী ফিরে গেলেন। বাসর জাগবার জন্যে আমাদের সাথে রইলো সতীর চার বান্ধবী। সৌমী, পায়েল, বিদিশা আর দীপালী।

সে রাতে পূর্ব পরিকল্পনা মতো দীপালীর সামনেই সতী, বিদিশা, সৌমী আর পায়েলের সাথে হাত মুখ দিয়ে যা কিছু করা যায় তা সবকিছু করা হবে বলে সতী আর তার বান্ধবীরা ঠিক করেছিলো। আমাকেও বিয়ের আগেই সুযোগ মতো বিদিশা আমার কানে কানে ওদের সমস্ত পরিকল্পনা জানিয়ে দিয়েছিলো। ওদের সবার স্তন গুদ নিয়ে সারারাত টেপাটিপি চোষাচুষি আর ওদের গুদে আঙুল গলিয়ে আঙুলচোদা করা এ সব কিছুই করা যাবে বলেছিলো। কিন্তু সেই সঙ্গে এটাও আমাকে বলা হয়েছিলো যে দীপালী আমাদের সাথে বাসর ঘরে থাকলেও, কারুর সঙ্গে খেলায় অংশ নেবেনা। এমন কি সৌমী সতীদের সাথেও কিছু করবেনা। ও আমাদের থেকে অনেকটা তফাতে আলাদা শুয়ে থাকবে।

দীপালী কারুর সাথেই খেলায় অংশ না নিলেও ওকে দলে টানবার চেষ্টা করতে করতে শেষ পর্যন্ত সতীর বান্ধবীরা আমাকে নিয়ে অনেকটাই পরিকল্পনার বাইরে চলে গিয়েছিলো। সে ঘটনাটাই আপনাদের সামনে তুলে ধরছি আমি বিশ্বদীপ, মানে দীপ।

বাসর ঘরে ঢুকেই দীপালী আমাকে বলেছিলো, "শুনুন দীপদা, সতীর সাথে আমার অন্য বান্ধবীরাও আপনাকে নিয়ে আজ রাতে খুব স্ফূর্তি করবে সে আমি জানি। ওদের সবার মুখেই আপনার সেক্স করার খুব প্রশংসা শুনেছি এবং শুনে খুব খুশীও হয়েছি যে সতীর সাথে সাথে ওরা সবাই আপনার সাথে সারাজীবন সেক্স এনজয় করার সুযোগ পেয়েছে আর সারা জীবন আপনাকে বন্ধু হিসেবে পেয়ে খুশী হয়েছে। ওদের সুখে আমিও খুশী। কিন্তু আপনাকে অনুরোধ করছি প্লীজ আমার সঙ্গে ওসব করবার অনুরোধ করবেন না আমাকে। আমি আপনাকে কথা দিচ্ছি কোনো না কোনদিন আপনি আমাকেও করার সুযোগ পাবেন, আমি নিজে থেকে আপনার সাথে সেক্স করার কথা বলবো। কিন্তু ততদিন পর্যন্ত প্লীজ আপনি নিজে থেকে আমাকে করার Initiative নেবেন না। ততদিন পর্যন্ত আমাকে শুধু আপনাদের বন্ধু বলে ভাববেন। এরা সবাই যেমন আপনার বন্ধু হয়ে আপনার সেক্স পার্টনার হয়ে আপনার সাথে সেক্স করছে বা করবে, আমিও তেমনি আপনার বন্ধু হয়ে একদিন না একদিন আপনার সেক্স পার্টনার হয়ে আপনার সাথে সেক্স করবো, কথা দিলাম। কিন্তু সেটা এখনি নয় কিছুদিন পর। আপাততঃ আমরা দু’জন শুধু বন্ধু হয়েই থাকবো।"

একটু থেমে আবার বলেছিলো, "আপনি প্লীজ আমাকে ভুল বুঝবেন না। আর একটা কথা আমার বলার ছিলো। আমি যে সতী আর এদের সবার সাথে লেসবো করি এটা তো নিশ্চয়ই শুনেছেন এদের কাছে। সতীর সঙ্গে লেসবো আমি আরো খেলবো কারণ সতীকে আমি আমার সেক্স গুরু বলে মানি। আপনার আর সতীর মধ্যে সেক্স এনজয় করা নিয়ে যে সব চুক্তি হয়েছে আমি তা জানি। তাই আমি কবে কোথায় সতীর সাথে লেসবো খেলবো এ আপনার জানাই থাকবে। কিন্তু দয়া করে সে সময়টুকুতে আপনি আমাদের কাছে আসবেন না প্লীজ। অবশ্য আমিও চেষ্টা করবো যাতে আপনার অনুপস্থিতিতেই সতীর সঙ্গে লেস খেলত পারি। আমি নিজে থেকে আপনাকে সেক্সের কথা না বলতেও আপনি যদি আমার সাথে কিছু করার চেষ্টা করেন তাহলে সেটা তো রেপ-এর মতো হয়ে যাবে ব্যাপারটা, তাই না? অবশ্য আপনার সম্বন্ধে যতটুকু শুনেছি তাতে আমার মনে এ বিশ্বাস হয়েছে যে আপনার মতো ভদ্রলোক কখনো কাউকে তার অমতে সেক্স করবার জন্যে জোড়াজুড়ি করবেন না। আমি আবার বলছি, প্লীজ আমাকে ভুল বুঝবেন না। আমার কিছু একান্ত ব্যক্তিগত আদর্শ মানতে চাই বলেই শুধু এ কথাগুলো আপনাকে বললাম। আপনি প্লীজ ভুলেও ভাববেন না যে আপনাকে ঘেন্না করে দুরে সরিয়ে রাখবার জন্যে এসব কথা বলছি। সৌমী, বিদিশা, পায়েলরা সবাই আমাকে বলেছে যে আপনার সাথে সেক্স করে ওরা যে সুখ পেয়েছে অন্য কোনো ছেলের কাছে সে সুখ পায়নি। তাই আপনার সাথে সেক্স এনজয় করে সেরকম সুখ পাবার ইচ্ছে আমারও আছে, এবং আমিও সে সুখ এনজয় করতে সাগ্রহে অপেক্ষা করবো কিছুদিন। ততদিন প্লীজ আমাকে জোর করবেন না। সতীর সঙ্গে আমার বন্ধুত্ব যেমন টিকে থাকবে তেমনি আপনিও আমার বন্ধু হয়েই থাকবেন। আর আমার মন বলছে সতীর আর আপনার দাম্পত্য জীবন খুব সুখের হবে। তাই কোনো না কোনো দিন যে আমি আর আপনি সেক্স এনজয় করবো এতে কোনো ভুল নেই।"

দীপালীর লম্বা ভাষণ শুনে আমি হেসে বলেছিলাম, "বাব্বা, কি কপাল আমার, বিয়ের রাতে বৌয়ের বান্ধবীর সাথে ভবিষ্যতে সেক্স করার এমন আশ্বাস অন্য কোনো পুরুষ পেয়েছে কি না কে জানে। কিন্তু ম্যাডাম, আমার শুধু জানতে ইচ্ছে জানতে ইচ্ছে করছে সে শুভদিনটা কবে আসবে?"

দীপালী মিষ্টি করে হেসে বলেছিলো, "খুব বেশী দিন অপেক্ষা করতে হবেনা বোধ হয়, দেখা যাক। এখন আর কথা বাড়িয়ে রাতটাকে নষ্ট না করে এবার নিজের বউ আর বান্ধবীদের নিয়ে মজা লুটুন। আমি কাবাব মে হাড্ডি না হয়ে ওদিকে চলে যাচ্ছি।"

আমি অন্য সকলের মুখের দিকে একবার করে চোখ বুলিয়ে সবার অনুমতি নিয়ে সতীকে নিয়ে ঘর থেকে বেরিয়ে ওকে বলেছিলাম, "এটা কি কাজটা ভালো হলো? উনি যে ছেলেদের সঙ্গে সেক্স করেননা সে তো তোমরা সবাই জানতেই। তাহলে আজকের এই রাতে তাকে ডেকে এনে তাকে আর আমাকে এরকম বিব্রত না করলে চলতো না ?"

সতী আমার দুটো হাত ধরে বিনয়ের সুরে বলেছিলো, "এ মা সোনা, এমন করে ভেবোনা প্লীজ। আর আমাদেরকে ভুল বুঝোনা। দ্যাখো আমার সব বান্ধবী তোমার আমার বিয়ের দিনে রাত জাগবে আর আমার বান্ধবী হওয়া সত্ত্বেও ওকে সঙ্গে নেবো না এ কি হতে পারে বলো? তোমাকে তো আগেই বলেছি ওর সব কথা। ও যে ছেলেদের সঙ্গে সেক্স করা ছেড়ে দিয়েছে তাও তো বলেছি। কিন্তু জানো ওর মনটা খুব সরল, তাই আমার সাথে ছোটবেলায় আমার দুটো ছেলে বন্ধুর সাথে একদিন সেক্স করার পরেই ও মনস্থির করেছে যে বিয়ের আগে অন্য কোনো ছেলের সাথে সেক্স করবেনা। ও ভাবে এতে করে ওর বরকে ঠকানো হবে। আমরা অনেক বুঝিয়েও ওর মানসিকতা বদলাতে পারিনি। কিন্তু তুমি দেখে নিও ওর বিয়ের পর যখন ওকে আবার আমরা কাছে পাবো সেদিন ও তোমাকে ফিরিয়ে দেবেনা, তুমি প্লীজ ব্যাপারটাকে অন্যভাবে নিও না।"

আমি সতীকে বলেছিলাম, "দ্যাখো সতী তুমি ভেবোনা যে আজ ওর সঙ্গে কিছু করতে পারবোনা বলে আমার দুঃখ হচ্ছে। আমি ব্যাপারটাকে অন্যভাবে দেখার চেষ্টা করছিনা সতী। দীপালী দেবীকেও ভুল বুঝছিনা, তার চিন্তাধারাকে আমি সম্মান করছি। কিন্তু আমার কথাটা বোঝবার চেষ্টা করো প্লীজ। দ্যাখো এ ঘরে আমরা ছ’জন আছি। তোমাদের সবার কথা মেনে নিয়ে কারুর সাথে আমরা পুরোপুরি সেক্স করবোনা কথা দিয়েই তো এখানে একত্রিত হয়েছি, তাই না? এখন দ্যাখো, উনি একা আমাদের থেকে দুরে সরে ঘরের এক কোনায় মুখ ঘুরিয়ে শুয়ে থাকবেন আর আমরা চারজন মিলে স্ফূর্তি করবো, এটা কি ভালো দেখায়? তাছাড়া আমিও তো মন খুলে তোমাদের সঙ্গে স্ফূর্তি করতে পারবোনা, এটা বোঝার চেষ্টা করো। তার চাইতে আমি বলছি কি, আমরা না হয় আজ রাতে মস্তি না-ই বা করলাম, এসোনা তাকে সঙ্গে নিয়েই সবাই মিলে এমনি গল্পগুজব করে রাতটা কাটিয়ে দিই, তাতে উনি বা আমরা কেউ Ignored বা Isolated feel করবোনা।"

সতীও মাথা নিচু করে কিছু আমার বলা কথাগুলোর মর্মার্থ ভাবতে শুরু করেছিলো, তারপর বললো, "ঠিক আছে। আমাকে দু’মিনিট সময় দাও। আমি একবার শেষ চেষ্টা করে দেখি। তুমি ততক্ষণ সৌমী বিদিশা আর পায়েলকে নিয়ে ছাদে চলে যাও। আমাদের কথা শেষ হলেই আমরা তোমাদেরকে ডেকে আনবো।"
Like Reply
#18
(#02)

আমরা ঘরে ঢুকে বড় করে পাতা বিছানার এক কোনে বসেছিলাম। আর সতী দীপালীকে নিয়ে ঘরের এক কোনায় গিয়ে ফিসফিস করে কথা শুরু করলো।

বিছানায় পায়েল, বিদিশা আর সৌমী আগে থেকেই বসেছিলো। কিন্তু ওদের মুখের দিকে তাকিয়ে স্পষ্টই বুঝতে পারছিলাম যে ওরা সবাই দীপালীর ব্যাপারটা নিয়ে বেশ অপ্রস্তুত।

পায়েল আমার গা ঘেঁসে বসে আমার হাত জড়িয়ে ধরে বলেছিলো, "মন খারাপ কোরো না তো আজকের এই খুশীর দিনে, প্লীজ দীপদা। আমরাও তোমার যেমন বন্ধু দীপালীও ঠিক তেমন বন্ধুই হবে তোমার। ওর মনটা খুব ভালো। দেখে নিও ওর বিয়ের পর ও তোমাকে দিয়ে নিশ্চয়ই চোদাবে। সেদিন হোটেলে তোমার সাথে এনজয় করার পর আমরা সবাই দারুণ খুশী হয়েছিলাম। তুমি আমাদের যে সুখ দিয়েছ আজ অব্দি কোনো ছেলের কাছে আমরা এত সুখ পাইনি। আমাদের অন্য কারুর বর তোমার মতো এমন মিষ্টি, এমন হট আর এমন সহযোগী হবে কিনা কে জানে। তাই তোমাদের বিয়ের রাতে এভাবে বাসর জাগবো বলে প্ল্যান করেছিলাম। ভেবেছিলাম এমন সুযোগ জীবনে আর পাবোনা। তাই আজকের রাতটাকে চির স্মরণীয় করে রাখবো ভেবেই আমরা এমন প্ল্যান করেছিলাম। কিন্তু দীপালীকে ছেড়েও আসতে আমরা কেউই রাজী ছিলাম না। ও-ও তো আমাদের বন্ধুই তাইনা বলো?"

আমিও শুকনো হেসে বলেছিলাম, "নিশ্চয়ই, উনি না থাকলে আমিও তাকে মিস করতাম। কিন্তু উনি যে আমাদের থেকে দুরে গিয়ে বসবেন এটা কি করে মেনে নিই বলো? ব্যাপারটা আমার কাছে রীতিমত অস্বস্তিদায়ক হবে। তোমার শরীরে হাত দিতে যাবার সময় তার দিকে চোখ পড়লেই তো শরীর ঠাণ্ডা হয়ে যাবে। উনি যদি দুরে না গিয়ে আমাদের সাথে একই বিছানায় বসতেন বা শুতেন তাহলে কি কিছু ক্ষতি হতো? আমি কি তার ইচ্ছার বিরুদ্ধে তার শরীরে হাত দিতাম? বা তাকে জোর করতাম আমার শরীরে হাত দেবার জন্যে? আমার ওপরে তোমাদের যদি এটুকু ভরসা না থাকে তাহলে কিসের বন্ধু কিসের কি? তাই বলছি আজ রাতে প্ল্যানটা বদলে সবাই মিলে অন্য কিছু করা যাক যাতে কারুর কোনো আক্ষেপ না থাকে। আর সবাই সামিল হতে পারবে। আর তার সাথে সেক্স এনজয় সেতো ভবিষ্যতের কথা, যখন সময় হবে তখনি হবে। তবে তোমাদের মুখেই শুনেছি তার স্তনগুলো নাকি অসাধারণ। অমন সুন্দর আর নরম স্তন নাকি তোমাদের কারুর নেই। উনিও যেমন ছেলেদের সঙ্গে সেক্স করেননা তেমনি আমরাও তো আজ Fun without fucking session করছি। তাই আশা করেছিলাম যে ওনার ভেরি ভেরি স্পেশাল স্তন দুটো বোধহয় আজ ধরে দেখতে বা টিপতে চুষতে পারবো। কিন্তু সেটাও তোলা রইলো ভবিষ্যতের জন্যেই। No Problem, ভবিষ্যতের জন্যে একটা স্বপ্ন দেখতে থাকবো এখন থেকে, মন্দ কি?"

বিদিশা উঠে সতী আর দীপালীর দিকে যেতে যেতে বলেছিলো, "সত্যি আজ বোধ হয় আমাদের প্ল্যানটাই ভেস্তে যাবে রে। দীপালীটা যে কী না, তোকে কি কারুর সাথে চোদাচুদি করার কথা বলা হচ্ছে? দীপদার সঙ্গে একটু ছোঁয়াছুঁয়ি করতেও তোর এত আপত্তি। ভাব দেখে মনে হচ্ছে দীপদা যেন তোর মাই গুদ তোর শরীর থেকে কামড়ে ছিঁড়ে খেয়ে ফেলবে আর ছেলেরা তোকে দেখতে এসে তোর চ্যাপ্টা বুক দেখে অপছন্দ করে চলে যাবে।"

বলতে বলতে ওদের কাছে পৌঁছে যেতেই সতী ঠোঁটে আঙুল রেখে ঈশারা করে চুপ করতে বলে আমাকে ঈশারা করলো ছাদে চলে যাবার জন্য।

আমি বোকার মতো বসে না থেকে একটা সিগারেট খেতে হবে বলে উঠে দাঁড়িয়ে সৌমীকে বলেছিলাম, "এই সৌমী, একটা সিগারেট খেতে ইচ্ছে করছে। চলো না ওরা কথা বলতে বলতে আমরা একটু ছাদ থেকে ঘুরে আসি।"

বলে সৌমী আর পায়েলকে সঙ্গে নিয়ে ঘর থেকে বেড়িয়ে ছাদে উঠে গিয়েছিলাম ।

ঘুটঘুটে অন্ধকার ছাদে পাঞ্জাবীর পকেট থেকে সিগারেটের প্যাকেট আর দেশলাই বের করতে সৌমী চাপা গলায় বলেছিলো, "তুমি সিগারেট খেতে থাকো, আমি আর পায়েল ততক্ষণে তোমার শরীর নিয়ে খেলে নিই একটু। কে জানে ঘরে গিয়ে আবার কি পরিস্থিতি দেখবো, না কি বলিস পায়েল?"

পায়েলও নিচু গলায় সায় দিয়েছিলো, "Good Idea, আমার তো ঘরে ঢোকার পর থেকেই দীপদাকে দিয়ে মাই টেপাতে ইচ্ছে করছিলো। দীপালীটাই সব মাটি করে দিলো। তবে এ সুযোগটুকু আমরা কাজে লাগাতেই পারি, কেউ দেখে ফেলবে সে ভয়ও নেই। নে আয় শুরু করি তাহলে।"

বলে একটু থেমেই কি মনে হতেই আবার বলেছিলো, "এই দাঁড়া দাঁড়া এক মিনিট। দীপদার বাড়ায় হাত দিসনে এখুনি সৌমী। ও দীপদা, তোমার বাড়া কি খাড়া হয়ে গেছে নাকি গো?"

আমি সিগারেট ধরিয়ে একটান খেয়ে ওদের মতই চাপা গলায় বলেছিলাম, "না এখনো ঠাটায়নি, কেন বলতো? এখানেই ন্যাংটো করবে নাকি আমাকে?"

পায়েল চাপা চিত্কার করে বলে উঠেছিলো, "সত্যি! ওঃ দারুণ হবে, কতদিন কোনো ছেলের ন্যাতানো বাড়া মুখে নিয়ে ঠাটাতে পারিনি। আজ তোমার ঠাণ্ডা বাড়াটা মুখের ভেতর নিয়ে গরম করবো। মুখের ভেতরে ছেলেদের বাড়া যখন ফুলে ফুলে উঠতে থাকে তার অনুভূতিটাই সাংঘাতিক উত্তেজনা দেয় আমাকে। অনেকদিন পর আজ সুযোগ পেয়েছি।"

আমি জিজ্ঞেস করেছিলাম, "কেন, কোনো ছেলে তোমাকে চোদেনি?"

পায়েল জবাবে বলেছিলো, "বারে, সে চুদবেনা কেন। কতজনকে দিয়েই তো চুদিয়েছি, কিন্তু চোদাচুদির সময় তোমাদের ছেলেদের বাড়া কি আর নরম ন্যাতানো থাকে? সামনে কোনো মেয়ে দেখলেই তো তোমাদের ওটা খাড়া শক্ত হয়ে যায়। নরম বাড়া মুখে নেবার সুযোগ আর কোথায় পাই আমরা?" বলতে বলতে পায়েল ছাদে নিচু হয়ে বসে পড়েছিলো।

আবছা অন্ধকারে দেখেছিলাম পায়েল আমার পায়ের কাছে হাঁটু মুড়ে বসছে। হঠাতই মনে হলো আমার পরনের ধুতি পাঞ্জাবী কেউ এদিক ওদিক নাড়ছে। বুঝতে পাচ্ছিলাম পায়েল আমার বাড়া ধরার চেষ্টা করছে। আমিও পায়েলের ইচ্ছে পূরণ করবো বলে অন্ধকার আকাশের দিকে তাকিয়ে তারা দেখবার চেষ্টা করছিলাম। একটু পরেই আমার ধুতি আর ঢোলা আন্ডারওয়ারের ভেতরে হাত গলিয়ে পায়েল আমার বাড়াটাতে হালকা করে আঙুল দিয়ে ছুঁয়েই আমার ন্যাতানো বাড়াটা খপ করে মুখের ভিতরে ঢুকিয়ে নিয়ে দাঁতের পাটির মাঝে নিয়ে খুব হালকা হালকা কামড় দিতে শুরু করেছিলো। ন্যাতানো বাড়াটার নরম মাংসে দাঁতের কামড় পরাতে একটা আলাদা সুখ পেয়েছিলাম। নরম তুলতুলে হাড়গোড় হীন মাংসের ডাণ্ডাটাকে দু’পাটি দাঁতের মধ্যে নিয়ে পায়েল যখন মোলায়েম করে চিবোচ্ছিলো তখন একটা অচেনা সুখ পেয়েছিলাম।

কিন্তু দশ বারো সেকেন্ডের বেশী সে সুখটা টিকলোনা, পায়েলের গরম মুখের ভেতরে বাড়াটা ধীরে ধীরে ঠাটিয়ে উঠলো। বাড়াটা ফুলে উঠতে পায়েল আর দাঁতের পাটির মধ্যে বাড়াটাকে ধরে রাখতে পারছিলোনা। বাড়াটা আর নেতিয়ে নেই বুঝতে পেরে আমি সৌমীকে একহাতে আমার শরীরের সাথে চেপে ধরে বলেছিলাম, "পায়েলের মুখে আমার ন্যাতানো বাড়াটা আর নেতিয়ে নেই, এসো তোমাকে একটু আদর করি।"

সৌমী আমার মাথাটা টেনে নিয়ে আমার ঠোঁটে চুমু খেয়ে বলেছিলো, "পায়েল তোমার বাড়া মুখে নিয়ে চুষছে তাই না দীপদা?"

আমি ওর নীচের ঠোঁটটা আমার মুখের ভেতর নিয়ে চুষতে চুষতে বলেছিলাম, "হ্যাঁ, তুমি তোমার ব্লাউজ খুলে দাও আমি তোমার মাই চুষবো।"

সৌমী আমার মাথা ছেড়ে দিয়ে মুখে মুখ চেপে রেখেই নিজের ব্লাউজের হুকগুলো খুলে ব্রায়ের তলা দিয়ে নিজের স্তন দুটো টেনে বের করে আমার একটা হাত টেনে একটা স্তনের ওপর চাপতে চাপতে বলেছিলো, "নাও, একটা টেপ আরেকটা মুখে ঢুকিয়ে চোষ। কিন্তু তোমাদের ছেলেদের ন্যাতানো নরম বাড়া মুখের ভেতরে নিয়ে কামড়ে কামড়ে খেতে সত্যি একটা আলাদা মজা পাওয়া যায়, আলাদা একটা সুখের অনুভূতি হয় শরীরে। তবে ছেলেরা ঘুমিয়ে থাকা অবস্থায় বাড়াটা চট করে খাড়া হয়না বলে বেশী সময় সে সুখটা উপভোগ করা যায়। কিন্তু জেগে থাকলে আমাদের হাতের বা মুখের ছোঁয়া পেতেই তোমাদের ডাণ্ডাটা টনটনে হয়ে যায় বলে আগের সুখটা আর তখন পাওয়া যায়না। তোমার কেমন সুখ হলো? তোমার ন্যাতানো বাড়া আগে কেউ চুষেছে?"

আমার হাতের প্রায় শেষ হয়ে যাওয়া সিগারেটটা ফেলে দিয়ে সৌমীর বাঁদিকের স্তনটা আমার ডান হাতের থাবায় মুচড়ে ধরে টিপতে টিপতে বললাম, "না আজ এই প্রথমবার পায়েল আমাকে সেই সুখ দিলো। তোমরা দু’জনে ঠিকই বলেছ, নরম ন্যাতানো বাড়াটা চুষিয়ে একটা আলাদা সুখ পেলাম। পায়েল যখন আলতো আলতো করে আমার বাড়াটাকে চিবোচ্ছিলো তখন সত্যি অদ্ভুত একটা আয়েস হচ্ছিলো শরীরে। এ সুখ আগে কখনো পাইনি" বলে মাথা ঝুঁকিয়ে ওর বুকের দিকে নামিয়ে দিতেই সৌমী ওর বাঁহাতে আমার মাথা চেপে ধরে ডান হাতে ওর ডানদিকের স্তনটা আমার মুখের মধ্যে ঠুসে দিয়ে হিস হিস করে বলেছিলো, "আহ, কি আরাম লাগছে গো দীপদা তোমার মুখে মাই ঢুকিয়ে দিয়ে। একটু কামড়ে কামড়ে চোষ দেখি।"

আমি সৌমীর একটা স্তন টিপতে টিপতে অন্য স্তনটা জোড়ে জোড়ে চুষতে শুরু করেছিলাম। মাঝে মধ্যে অনেকখানি স্তন মুখের ভেতর নিয়ে কামড়ে কামড়ে দিচ্ছিলাম আর সৌমী প্রত্যেক বার সুখে শীৎকার দিয়ে দিয়ে আমার মাথা জোরে বুকের ওপর চেপে ধরছিলো।
Like Reply
#19
অসাধারণ । এই অ্যাডজেকটিভে এ রচনার কিছুই বোঝানো যায় না । অপেক্ষায় রইলাম । কুঈঈক ।

[Image: redrose.jpg]
Like Reply
#20
(#03)

ওদিকে পায়েল আমার ঠাটানো বাড়াটা পাগলের মতো জোড়ে জোড়ে চুষছিলও আর আমার বিচির থলেটা দুহাতে আস্তে আস্তে স্পঞ্জ করছিলো।

কিছু পরে সৌমী আমার মাথাটা ওর স্তন থেকে টেনে ওঠাতে ওঠাতে বলেছিলো, "দীপদা আমার এ মাইটা ব্যথা হয়ে গেছে। এবার এদিকেরটা খাও দেখি।"

আমি ওর স্তন থেকে মুখ উঠিয়ে জিজ্ঞেস করেছিলাম, "বেশী জোড়ে কামড়ে দিয়েছি নাকি? সরি, এবার এদিকেরটা আস্তে আস্তে কামড়ে কামড়ে চুষি তাহলে। ওঃ আসলে তোমার মাই টিপে চুষে খুব সুখ পাচ্ছি গো সৌমী ডার্লিং।"

সৌমী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো, "সত্যি তোমার ভালো লাগছে দীপদা? তাহলে টেপোনা, প্রাণ ভরে টেপো। পাল্টাপাল্টি করে নাও। আর আস্তে আস্তে চোষার কথা বলছো কেন? তোমার যদি জোড়ে জোড়ে কামড়াতে ইচ্ছে করে তবে তাই করো। একইভাবে চোষ, তুমি ভেবোনা। একটু ব্যথা লাগলেও আমার খুব সুখ হচ্ছে। নিজের সুখের সাথে সাথে পার্টনারকেও সুখ দিতে না পারলে কি সেক্স জমে?"

বলতে বলতে সৌমী ওর বাঁদিকের স্তনটা নিজে হাতে আমার মুখের ভেতর ঢুকিয়ে দিয়েছিলো।

আমি বাঁহাতে সৌমীর ডানদিকের স্তনটা কব্জির জোড়ে টিপতে টিপতে অন্য স্তনটার গোড়া চেপে ধরে হা করে মুখের ভেতরে বেশী করে টেনে নিয়ে কামড়ে দিয়েছিলাম। সৌমী আবার চাপা চিত্কার করে উঠে আমার মাথা বুকের ওপর চেপে ধরেছিলো। অন্যদিকে পায়েল একনাগাড়ে আমার ঠাটানো বাড়াটা চপ চপ ছপ ছপ শব্দ করে চুষে যাচ্ছিলো। আমার শরীর ধীরে ধীরে গরম হয়ে উঠছিলো।

আমি ডানহাতটা নীচে নামিয়ে সৌমীর শাড়ি সায়া ধরে আস্তে আস্তে ওপরে ওঠাতে চেয়েছিলাম। সৌমী বুঝতে পেরে একহাতে নিজের শাড়ি সায়া টেনে কোমড়ের কষিতে গুঁজে দিয়ে পা ফাঁক করে দাঁড়িয়েছিলো। আমি সৌমীর নিটোল মসৃণ উরুতে কিছু সময় হাত বুলিয়ে ওর গুদটাকে মুঠো করে ধরতেই বুঝতে পেরেছিলাম ওর গুদ ভিজে গেছে। সৌমী নিজে হাতে আমার হাতের একটা আঙুল ওর গুদের মধ্যে ঢুকিয়ে দিয়েছিলো। আমার বুঝতে কষ্ট হয়নি যে ও চাইছে আমি ওকে আঙুলচোদা করি। আমি সঙ্গে সঙ্গে আমার আঙুলটাকে ওর গুদের মধ্যে ভেতর বার করতে শুরু করেছিলাম।

পায়েল অনবরত আমার বিচি ছানতে ছানতে বাড়া চুষে চলছিলো। আমার তলপেটে খিচুনি হতে শুরু করতেই বুঝতে পেরেছিলাম অল্প সময়ের মধ্যেই আমার বাড়ার মাল বেরিয়ে যাবে।

সৌমীর গুদে আংলি করার স্পীড বাড়িয়ে দিয়ে কাঁপা কাঁপা স্বরে বলেছিলাম, "ওঃ, পায়েল কি সুন্দর চুষছো তুমি গো। আমি কিন্তু আর বেশী সময় ধরে রাখতে পারবোনা, ছেড়ে দাও প্লীজ। নাহলে আমার মাল তোমার মুখেই পড়ে যাবে কিন্তু।"

পায়েল একটু সময় বাড়া চোষা ছেড়ে মুখ তুলে ফিসফিস করে বলেছিলো, "আমার মুখেই ফেলো, আমি খেয়ে নেবো" বলেই আবার আমার বাড়া মুখে ভরে চুষতে লাগলো আবার। আমি ডানহাতে সৌমীর গুদ জোড়ে জোড়ে আঙুলচোদা করতে করতে ওর বাঁদিকের স্তনটাতে দাঁত বসিয়ে দিয়ে কামড়ে কামড়ে চোষা শুরু করেছিলাম আর বাঁহাতে সৌমীর আরেকটা স্তন গায়ের জোড়ে টিপছিলাম।

২/৩ মিনিট পরেই আমার বিচির থলির মধ্যে বীর্য যেন টগবগ করে উঠেছিলো আর তলপেটে সাংঘাতিক ধরনের খিঁচ টের পেয়ে ডানহাতটা সৌমীর গুদ থেকে ভচ করে টেনে বের করে পায়েলের মাথার চুল মুঠি করে ধরে বাড়াটা ওর মুখের মধ্যে ঠেসে ধরে চিরিত চিরিত করে বাড়ার মাল ফেলে দিয়েছিলাম। কোঁত কোঁত করে পায়েল আমার বাড়ার ফ্যাদা গিলে খেলো। আমি সৌমীকে জড়িয়ে ধরে দেয়ালে হেলান দিয়ে ওর স্তন দুটো টিপছিলাম আর চুষছিলাম।

প্রায় দুমিনিট ধরে আমার বাড়া চেটে চুষে পরিষ্কার করে পায়েল উঠে দাঁড়িয়ে আমাদের দুজনকে জড়িয়ে ধরে বলেছিলো, "বাব্বা, কতো মাল তোমার থলিতে জমা করে রেখেছিলে গো দীপদা। আমার পেট ভরে গেছে তোমার ফ্যাদা খেতে খেতে। আর তোমার ফ্যাদার টেস্ট-ও অন্য সব ছেলেদের চাইতে আলাদা। সেদিন হোটেলে তোমার ফ্যাদা খেয়ে আমার দারুণ লেগেছিলো। তাই আজ সুযোগ পেয়ে তোমার বাড়ার মাল না খেয়ে পারলাম না। সত্যি দীপদা সতীর অনেক সৌভাগ্য যে রোজ এরকম একটা স্পেশাল বাড়ার গাদন খেতে পারবে।"

পায়েল উঠে আমাদের দু’জনকে জড়িয়ে ধরেই বুঝতে পেরেছিলো আমি আর সৌমী মিলে কি খেলা খেলছিলাম। আমার ফ্যাদা বেরিয়ে যাবার সঙ্গে সঙ্গেই আমি আবার ডানহাত দিয়ে সৌমীর গুদে আংলি শুরু করেছিলাম। সেই সাথে আমার বাঁহাত আর মুখ সৌমীর দুই স্তন নিয়ে ব্যস্ত ছিলো। পায়েল অন্ধকারে সৌমীর ও আমার শরীর হাতরে হাতরে অনুভব করেছিলো যে সৌমীর দুটো স্তন ও গুদ আমার দখলে। তাই সৌমীর গাল ধরে মুখটা একটু ঘুরিয়ে নিয়ে ওর ঠোঁট নিজের মুখের ভেতরে নিয়ে চুষতে শুরু করেছিলো। অল্প সময় পরেই পায়েলের মুখের ভেতরে মুখ রেখেই সৌমী ওমমম ওমমম করে গুঙিয়ে উঠেছিলো।

পায়েল ওর মুখ ছেড়ে দিয়ে বলেছিলো, "কিরে, জল ছাড়ছিস? দাঁড়া দাঁড়া, শাড়ি সায়া ভিজিয়ে ফেলবি নাকি?"

বলে ঝট করে বসে আমার ডানহাতটা সৌমীর গুদের ভেতর থেকে টেনে বের করে নিজের মুখ চেপে ধরেছিলো সৌমীর গুদের চেরায়। আর সৌমী আমাকে জড়িয়ে ধরে আআহহহহহ আআহহহহহ করে শরীর কাঁপিয়ে গুদের জল বের করে দিয়েছিলো। পায়েল বিনা বাক্যব্যয়ে চেটে চেটে সৌমীর রস খেয়ে উঠে দাঁড়ালো। সৌমী ওর শরীরের সম্পূর্ণ ভার আমার গায়ের ওপর ছেড়ে আমাকে জড়িয়ে ধরে কোনরকমে দাঁড়িয়ে ছিলো। পায়েল ওর গুদ চুষে চেটে পরিষ্কার করে উঠে দাঁড়াবার পরেও সৌমীর শরীর অল্প অল্প কাঁপছিলো।

পায়েল দুহাত দিয়ে আমাদের দু’জনকে জড়িয়ে ধরে চুমু খেয়ে নিজের ব্লাউজ ও ব্রায়ের হুক খুলে দিয়ে আমার একটা হাত টেনে নিজের একটা স্তনের ওপর চেপে ধরে বলেছিলো, "কি গো, দীপদা, সৌমীকে তো মাই টিপে চুষে, গুদে আংলি করে খুব সুখ দিলে। আমিও তো তোমাকে বাড়া চুষে সুখ দিলাম। এবার আমাকে কিছু সুখ দাও। আমার গুদের ভেতরটা যে খুব সুড়সুড় করছে গো।"

আমি ওর কথার জবাবে বলেছিলাম, "তোমার গুদে বাড়া ঢুকিয়ে এখন আমার চুদতে ইচ্ছে করছে ভীষণ। কিন্তু তোমরা তো আগে থেকেই রেজোল্যুশন নিয়ে রেখেছো আজ কাউকে চুদতে পারবোনা।"

পায়েল জবাবে বলেছিলো, "আরে সে রেজোল্যুশন তো ঘরের ভেতরে মানবার কথা। আমরা তো এখন বাইরে আছি, তাও সবাই তো নেই এখানে শুধু আমি, সৌমী আর তুমি। সৌমীকে না চুদলেও আংলি করে আর মাই টিপে চুষে তুমি ওকে যে সুখ দিয়েছো দ্যাখো বেচারি এখনো উত্তেজনায় কাঁপছে। আর তোমার যখন আমাকে চোদার সখ হচ্ছে তাহলে আর দেরী করছো কেন? আমার গুদও রসিয়ে আছে। আমি দেয়ালে ভর দিয়ে শাড়ি সায়া কোমড়ে উঠিয়ে দিচ্ছি। দাও ঢুকিয়ে তোমার বাড়া আমার গুদে পেছন দিক থেকে, আর মনের সুখে চোদো আমাকে।"

আমি পায়েলের একটা স্তন ধরে গাড়ীর হর্নের মতো টিপতে টিপতে বলেছিলাম, "তাহলে আর দেরী না করে সৌমী আমার বাড়াটা একটু চুষে শক্ত করে দাও, পায়েলকে চুদেই নিই। ঘরে ওরা হয়তো আমাদের জন্যে অপেক্ষা করছে।"

সৌমী হাঁটু গেড়ে বসে আমার বাড়া ঝট করে মুখে নিয়ে চুষতে শুরু করেছিলো। আর expert sucker-এর মতো দু’মিনিটেই আমার বাড়াটাকে চুষে একেবারে টনটনে করে দিয়ে বলেছিলো, "নাও দীপদা, এসো, পায়েলের গুদের ছেঁদায় তোমার ডাণ্ডাটা বসিয়ে দিচ্ছি" বলে আমার বাড়া ধরে টেনে দেয়ালের কাছাকাছি নিয়ে যেতেই পায়েলের পাছায় আমার হাত গিয়ে ঠেকেছিলো। বুঝতে পারছিলাম পায়েল দেয়ালে শরীরের ভর রেখে শাড়ি সায়া গুটিয়ে পাছা চেতিয়ে আছে। সৌমী বাঁহাতে পায়েলের গুদ ফাঁক করে ধরে ডান হাতে আমার বাড়ার মুন্ডিটা পায়েলের গুদের ভেজা ফুটোর মধ্যে ঢুকিয়ে দিয়ে বলেছিলো, "নাও,মারো ঠ্যালা। আর হ্যাঁ তাড়াতাড়ি ফিনিশ করার চেষ্টা কোরো। আমরা কিন্তু অনেকক্ষণ ঘর ছেড়ে এসেছি।"

আমি এক ধাক্কায় পায়েলের ভেজা গুদের মধ্যে আমার বাড়ার চার ভাগের তিনভাগ ঢুকিয়ে দিতেই পায়েল "ওমাগো" বলে উঠেছিলো। পায়েলের দু’বগলের মধ্যে দিয়ে হাত গলিয়ে ওর দুটো স্তন মুচড়ে ধরে কোমড়ে আরেকটা জোড়দার গোত্তা দিতেই পুরো বাড়াটা পায়েলের গুদের মধ্যে ঢুকে গেলো। পায়েল দাঁতে দাঁত চেপে গুঙিয়ে উঠে চাপা গলায় বলেছিলো, "ওঃ বাপরে, কি গোত্তা মারলে গো দীপদা। আমায় মেরে ফেলবে নাকি? একটু রয়ে সয়ে চোদোনা প্লীজ। আহ মাগো, কি একখানা বাড়া বানিয়েছো! ঈশ, একেবারে আমার পেটের মধ্যে ঢুকে গেছে। জীবনে এত বড় বাড়া দিয়ে চোদাইনি। এমন বাড়া দিয়ে চুদিয়ে আমার জীবন যৌবন সার্থক হয়ে গেলো গো, নাও এবার গায়ের জোড় দিয়ে ঠাপাও তো ঠিকসে।"

আমি পায়েলের স্তন টিপতে টিপতে ঠাপানো শুরু করেছিলাম। পায়েলের গুদের মধ্যে বাড়াটা টাইট হয়ে আসা যাওয়া শুরু করেছিলো।

পায়েল গুদের মাংসপেশী সংকুচিত করে আমার বাড়াটাকে কামড়াতে কামড়াতে বলেছিলো, "তোমার মাল বাইরে ফেলতে হবেনা দীপদা। বাড়াটা পুরো ভেতরে ঠেসে দিয়ে আমার জরায়ুর মুখে মাল ঢেলো। আহ আহ কি মজা লাগছেরে সৌমী। চোদো চোদো দীপদা, জোরে জোরে ধাক্কা মেরে মেরে চোদো। আআ আআহ, ওঃ মাগো, কি সুখ কি সুখ। হ্যাঁ হ্যাঁ ঐভাবে গোত্তা মেরে মেরে চোদো। আঃ আহ কবে যে আবার তোমাকে দিয়ে চোদাতে পারবো কে জানে। আঃ আঃআআহ।"

আমার প্রতিটা ঠাপের সঙ্গে সঙ্গে পায়েল কাতরাচ্ছিলো। চার পাঁচ মিনিট ওভাবে ঠাপাতেই পায়েল গুদের জল খসিয়ে দিয়েছিলো। আমি জানতাম একটু আগেই পায়েল চুষে আমার বাড়ার মাল বের করেছে, তাই আমার ফ্যাদা ঢালতে বেশ খানিকটা সময় লাগবে। পায়েলের রস বেরিয়ে যেতেও আমি না থেমে অন্য কোনো দিকে মন না দিয়ে ঘপাঘপ ঠাপ মারছিলাম। হঠাৎ একটা আলাদা গলার স্বরে চমকে উঠেছিলাম।

বিদিশা সৌমীকে বলছিলো, "ও-ও, এই ব্যাপার! তাই তো বলি, সিগারেট খেতে এসে এতক্ষণ ছাদে কি করছিলিস তোরা। ঘরে চোদা নিষেধ বলে অন্ধকার ছাদেই দীপদাকে দিয়ে চুদিয়ে নিচ্ছিস তোরা। ঠিক আছে চালিয়ে যা, কপালে সুখ আছে, ভোগ করে নে।" বলে আমার বিচির থলেটা আলতো করে ধরে বলেছিলো, "আমাকেও একটু সুখের ভাগ দিও দীপদা।"

পায়েল মাথা পেছনে ঘুরিয়ে বলেছিলো, "দীপদা, আমার আর সৌমীর তো একবার করে জল খসেছে। তোমার তো আরেকটু সময় লাগবে জানি। বিদিশা তুই আমার ভঙ্গী নিয়ে পাছা উঁচিয়ে দাঁড়া। আর দীপদা তুমি বরং বিদিশাকেই চোদো এখন। নইলে ঘরে যেতে আরও দেরী হয়ে যাবে।"

বলে সোজা হয়ে দাঁড়াতেই আমি পায়েলের গুদ থেকে বাড়া টেনে বের করে বিদিশাকে ধরে দেয়ালের দিকে ঝুঁকিয়ে দিয়ে পটাপট ওর শাড়ি সায়া গুটিয়ে উঠিয়ে ওর পিঠের ওপর জমা করে আমার বাড়া ঠুসে দিলাম ওর গুদের গর্তে। বিদিশার শুকনো গুদে পায়েলের গুদের রসে ভেজা আমার বাড়াটা কিছুটা ঢুকেই আটকে গিয়েছিলো। বিদিশা ব্যথা পেয়ে আঃ করে উঠে মাথা ঘুরিয়ে বলেছিলো, "আমার গুদটা আগে একটু ভিজিয়ে নাও দীপদা। নাহলে তোমার ওই আখাম্বা বাঁশের গুড়িটা আমার গুদে জোড় করে ঢোকালে আমার গুদ ফেটে যাবে।"

পায়েল হাতে করে নিজের গুদের ভেতর থেকে রস বের করে বলেছিলো, "দীপদা তোমার বাড়াটা বের করো দেখি। আমি আমার গুদের রস ওর গুদে লাগিয়ে দিচ্ছি, তাহলেই হবে", বলে বিদিশার গুদের মধ্যে ওর গুদের রস ঢুকিয়ে দিয়ে আঙুল দিয়ে নেড়ে নেড়ে ভেতরের সব জায়গায় লাগিয়ে দিয়ে বলেছিলো, "নাও দীপদা, ঢোকাও এবার।"

পায়েল বিদিশার গুদে রস মাখাতে মাখাতে আমি বিদিশার ব্লাউজ আর ব্রায়ের হুক খুলে আলগা করে দিয়েছিলাম আর একটা স্তন মুখে পুরে চুষছিলাম। পায়েলের রস মাখানো হয়ে যেতেই আমি আবার বিদিশার গুদে বাড়া ঢুকিয়ে দিলাম আর ওর দু’বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর স্তন দুটো টিপতে শুরু করেছিলাম। এবার আর বাড়া ঢোকাতে বেগ পেতে হলোনা, এক ধাক্কাতেই আমূল ঢুকে গিয়েছিলো বিদিশার গুদের ভেতর। বিদিশার স্তন দুটো জোড়ে জোড়ে মুচড়ে মুচড়ে টিপতে টিপতে ঘোঁত ঘোঁত করে ফুঁসতে ফুঁসতে দমাদম চুদতে লাগলাম বিদিশাকে। ৫/৬টা ঠাপ মারতেই বিদিশা গোঙাতে শুরু করেছিলো। আমি আর কোনো দিক বিদিক চিন্তা ছেড়ে দু’হাতে বিদিশার স্তন জমিয়ে টিপতে টিপতে বাড়া মুন্ডি পর্যন্ত টেনে বের করে সজোরে পাছা ঠেলে বিদিশার গুদে গোত্তা মেরে মেরে চুদছিলাম।

৫/৭ মিনিট চুদতেই বিদিশা চাপা চিত্কার করতে করতে গুদের জল খসিয়ে দিয়েছিলো। সঙ্গে সঙ্গে আমিও আমার বাড়ার গোড়া পর্যন্ত বিদিশার গুদে ঠেলে চেপে ধরে বাড়া কাঁপাতে কাঁপাতে ওর গুদের ভেতরে মাল ফেলে দিয়েছিলাম।

৩/৪ মিনিট অপেক্ষা করে শ্বাস প্রশ্বাস স্বাভাবিক করে আমরা সবাই সিঁড়ি বেয়ে নীচে নামতে নামতে বিদিশা ফিসফিস করে বলেছিলো, "একদম শব্দ না করে সবাই চুপচাপ ঘরে চলো।"
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)