Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
অভির ফাঁদ by Lamisha Hassan
#1
ষাট এর কাছাকাছি বয়স অভির। কিন্তু এখনও তার শরীরে সেক্সের খিদাটা রয়েই গেছে, সামনে তরতাজা যুবতী দেখলে এখনও তার ধোন শক্ত হতে থাকে। প্রতিদিন নিয়ম করে এক ঘন্টা একসারসাইজ করেন অভি। দেখলে বয়স চল্লিস পয়তাল্লিশ এর বেশী বলে মনে হয় না, অথচ চার ছেলে মেয়ের বাপ তিনি। 

বিশ বছর বয়সে বিয়ে করেছিলেন। বছর দশেক আগে স্ত্রী মারা যাবার পর অভি আর বিয়ে করেননি। দুই ছেলে বিয়ে করে আলাদা হয়ে গেছে, বিদেশে থাকে। উত্তরার শেষ প্রান্তের এই বাড়িতে তিনি আর তার দুই মেয়ে টিনা ও বিনাকে নিয়ে তার সংসার। দুই মেয়েই কলেজে পড়াশোনা করে। একজন অনার্স ফার্ষ্ট ইয়ারে আর অপরজন মাত্র ইন্টারমিডিয়েটে পড়ে। 

এখনো এলাকার কোনো মাগির দিকে নজর পড়লে তাকে বিছানায় না নেয়া পর্যন্ত অভির শান্তি নেই। সেক্সের ব্যাপারে কাউকে ছাড় দিতে উনি নারাজ। কাজের মেয়ে থেকে শুরু করে ঘরে-বাইরে কাউকে উনি ছাড়েন না। মেয়ে মানুষকে ফাঁদে ফেলে বিছানায় নেওয়া তার জন্য ছেলে খেলা। তার ছাত্র জীবনে মাস্তানীর কুখ্যাতি তো ছিলোই, তাছাড়া বর্তমান রাজনীতির মুল ধারার খুব প্রভাবশালী নেতা তিনি। তাই তার কর্মকান্ডে কেউ হস্তক্ষেপ করে না।

স্ত্রী বেঁচে থাকতে রাজধানীর বিভিন্ন জায়গায় ফ্ল্যাট বাড়ি কিনে সেখানে বিভিন্ন বয়সের মেয়েকে নিয়ে ফুর্তি করেছেন অভি। একই বিছানায় সম্পর্কে দুই বোন বা মা-মেয়েকে চুদেছেন এমন ঘটনা প্রচুর। দু একবার চোদা খেয়েছে বা মাই পাছা বড়, এমন মেয়ে হলে তো আর কথাই নেই। এক নাগারে ঘন্টা দুয়েক ঠাপিয়ে তাদের ভোদার সব রস বের করে দিতে জানেন অভি। পেশায় মডেল, কো অর্ডিনেটর ছিলেন বলে মেয়ে মানুষের অভাব তার কোনদিন হয় নি। তিনি যেমন সেক্স করে মজা পেতেন, মেয়ে গুলোও বারবার মজা পেয়ে তার কাছেই ঘুরে ফিরে আসতো। তার দশ ইঞ্চি কামদন্ডের চোদনের স্বাদ তারা সহজে ভুলতে পারতো না। তাছাড়া তিনি তাদের গিফট দিতেনও প্রচুর। নগদ টাকা থেকে শুরু করে সোনা, গহনা, হীরে বা জহরৎ কোন কিছুরই তিনি কমতি রাখেননি। 

বাইরের মেয়ে মানুষ ছাড়াও তার আত্মীয় স্বজনের মধ্যে যাকে তিনি নাগালে পেয়েছেন তাদের কাউকেই ছাড়েননি। তার পুরুষাঙ্গের প্রেমের বানে আহত হয়েছিলো তার আপন ছোট খালা পর্যন্ত। অভির বিয়ের অনেক পরে যখন তার দুই মেয়ে হয়ে গেছে তখন অভি বুঝতে পেরেছিলো যে তার আপন ছোট খালা তার প্রতি দুর্বল। তার সেই ডবকা গতরের ছোট খালাকে একদিন পটিয়ে চোদার সময় তো তার স্ত্রী তাকে হাতে নাতে ধরে ফেলেছিলো। অথচ নিজের ভাইকে জেল থেকে ছাড়িয়ে আনার জন্য অভিকে তার প্রয়োজন ভেবে কিছুই বলেনি তার স্ত্রী। তাই স্ত্রীর নীরবতার কারণ বুঝতে পেরে অভি একে একে বিছানায় তুলেছেন সেই খালারই তরুনী দুই মেয়েকে। তাদের কুমারীত্ব হরণ করে তাদের কিশোরী থেকে ডবকা গতরের যুবতী বানিয়েছেন অভি। তারপর অভি বিছানায় তুলেছে সেই খালারই ছেলের বৌকে, চুদে চুদে পেট বাধিয়ে দিয়েছিলো খালার পূত্রবধুর। বন্ধুদের স্ত্রীদের মধ্যে শুধুমাত্র দুজন বিদেশে আছে বলে অভির শিকার থেকে বেচে গেছে। নয়তো আর বাকি সবাই অভির ধোনের নিচে নিজেদের বলিদান দিয়েছে, হয় নিজের ইচ্ছেতেই আর নয়তো বাধ্য হয়ে।

এখনো অবসন্ন বিকাল গুলো অভির কাটে নতুন নতুন ট্রিপল এক্সের ভিডিও দেখে। চোদার নতুন কসরৎগুলো তিনি ওখান থেকেই রপ্ত করেছেন। কিন্তু সেই কায়দা গুলো প্রয়োগের জন্য নতুন কোন মাল তিনি গত বছর দুয়েক হল শিকার করতে পারেননি। শেষ চুদেছেন কাজের মেয়ে রমাকে এবং তার বন্ধুর অষ্টাদশী মেয়ে নুরীকে। বাপির চিকিৎসার জন্য টাকা চাইতে এসেছিলো নুরী। টাকা তার খুব প্রয়োজন বুঝতে পেরে তাকে তার তার রেষ্ট হাউজে নিয়ে গিয়ে উল্টে পাল্টে চুদেছিলেন সারাদিন। পর পর পনের দিন নুরী তার রক্ষিতা হয়েছিলো তার রেষ্ট হাউজে। কিন্তু তার পর থেকে সব ফাঁকা। ইদানীং বাসার কাজের মেয়ে গুলোর প্রতিও তিনি কোন আকর্ষন অনুভব করছেন না। তার জীবনটা একটা গৎবাধা রুটিনের মধ্যে চলে এসেছে। সকালে একসারসাইজ আর গোছল করে অফিস, ফিরে এসে একটু রেষ্ট নিয়ে ক্লবে যাওয়া। আর বন্ধের দিনগুলোতে দোতলা বাড়ির পুরোটাতেই তিনি বলতে গেলে সারাদিন একাই থাকেন.

প্রতি বিকেলের মতো আজও নিজের বেডরুমে ডিভিডিতে একটা হার্ড কোর ট্রিপল এক্স ভিডিও দেখছিলেন অভি। চমকে গেলে যখন দেখলেন ডিভিডির মেয়েটার চেহারার আদলের সাথে তার মেয়ে টিনার বেশ মিল। মেয়েটির জায়গায় নিজের মেয়ে টিনাকে অনুভব করতেই তার শরীর শিরশির করতে লাগলো। নতুন রোমাঞ্চের গন্ধে শরীরের ভিতরের আগুন জ্বলে উঠলো। টিনার শরীর কি এই মেয়েটার মতোই ? মেয়েটির জায়গায় টিনাকে কল্পনা করে বিদেশ থেকে আনা একুয়া জেল দিয়ে হাত মারতে শুরু করলেন অভি। তার মনে হতে লাগলো সত্যিই তাই। পাশের টেবিলে রাখা অনেক গুলো ডিজিটাল ফ্রেমের মধ্যে থেকে যেগুলোতে টিনার ছবি ছিলো তার একটা হাত বাড়িয়ে তুলে নিলেন, তাতে টিনার গত বছর কক্সবাজারের সীবিচে তোলা ছবি গুলো একের পর এক ভেসে আসছিলো। টিনার গায়ে ভেজা পিংক কালারের টিশার্ট আর সাদা পাতলা কাপড়ের প্যান্ট, টিশার্ট ভিজে শরীরে এটে গিয়ে টিনার সুডোল মাই একেবারে ভেসে উঠেছে ছবি গুলোতে। ছবি গুলো দেখতে দেখতে অভির হাত আরো দ্রুত চলতে লাগলো। বাপরে বাপ! কি সাইজ মেয়ের মাইয়ের! ওফ কি একটা মাল তার মেয়ে টিনা। উফফফফফফ.. শরীর বটে একটা! দেখলেই ঝাপিয়ে পরতে ইচ্ছা করে। পড়নের পাতলা কাপড়ের প্যান্ট গায়ে লেপটে গিয়ে ভোদার ভাজ পর্যন্ত ভেসে উঠছে, আর কি পাছা!
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
টিনার বয়স মাত্র ১৮, অনার্স ফার্স্ট ইয়ারে পড়ছে। আল্ট্রা মর্ডার্ণ মেয়ে, পোষাক পরিচ্ছদ সব সময় মডার্ণ থাকে। টাইট টি শার্ট আর জিন্সে যখন ঘুরে বেড়ায় তখন মনে হয় বোম্বের কোন হিরোইন। সালোয়ার কামিজ পড়লে হয় উড়না ছাড়া পড়ে অথবা ওড়নাটা গলার উপর দিয়ে পেচিয়ে পিঠে ফেলে রাখে। ফলে তার সুগঠিত বুক, কামিজের ওপর দিয়ে অনেক টাই বোঝা যায়। ভি আকৃতির গলা হবার ফলে বুকের ক্লিভেজ অনেক ভিতর পর্যন্ত দেখা যায়। তাছাড়া কামিজটা খুব শর্ট হয়ে তার উচু পাছাটা স্পষ্ট বুঝা যায়। আর শাড়ি পড়লে তো কথাই নেই, অভির রীতিমতো নিজের সাথে যুদ্ধ করতে হয়। নাভির এতো নিচে টিনা শাড়ি পড়ে ভোদার উপরের মসৃন অংশটা আঁচলের ফাক দিয়ে দেখা যায়। চিকন কোমড় আর মাঝে মোহরের মতো নাভীর ওপর দিয়ে শাড়ির আঁচল মারাত্মক মনে হয়। সেই সাথে হাতাকাটা ব্লাউজে টিনাকে এতোটাই সেক্সি লাগে যে বলার নয়, ব্লাউজের পাতলা কাপড় ভেদ করে ব্রায়ের ডিজাইন তার মনে আগুন ধরায়। বড় বড় বেলের মতো শক্ত মাই দুটো আকড়ে ধরে চুষতে ইচ্ছে হয়। মসৃন শেভ করা বগলটা দারুন একটা কামগন্ধ বাতাসে ছড়িয়ে দেয়। 

অভি ভাবের, নিজের মেয়ে তাতে কি? এই মাল তাকে চুদতেই হবে। দু হাত দিয়ে প্রানভরে মুলতে হবে এর মাই, এর পাছা। চুদে চুদে ঢিলে করে দিতে হবে এর গুদের পেশী গুলো। টাইট গুদ চুদতে কেমন লাগবে সেই সুখ কল্পনা করে দ্রুত হাত মারতে থাকলেন তিনি, চরম মুহুর্তে বীর্যস্খলন হয়ে গিয়ে ডিজিটাল ফ্রেমের ওপর পড়লো। টিস্যু দিয়ে বীর্যগুলো মুছে দিয়ে তিনি ভাবতে লাগলেন টিনাকে বিছানায় তুলতে পারলেই চুদতে পারবেন অনেকদিন।

অভি নিজের বেডরুমের দরজা খুলে বাইরে এসে টিনার রুমের দিকে হাটতে শুরু করলেন। টিনার দরজা আলতো করে ভেজানো দেখে নক না করে দরজা খুলে ভিতরে উকি দিয়ে দেখলেন টিনা একটা বই নিয়ে উপুর হয়ে শুয়ে। পড়নে তার বিদেশ থেকে আনা হালকা হলুদ ডাবল পার্টের নাইটির ভিতরের পার্ট। বাইরের অংশটা খুলে পাশেই রাখা। নাইটির হাতের জায়গায় শুধু দুটো চিকন ফিতে। সুন্দর মসৃন ত্বক মেয়ের পিঠের । পাশে ফিনফিনে লোমে আবৃত দুই পুষ্ট বাহু। নাইটির ফিতে দুটো প্রয়োজনের চেয়ে অনেক বেশী বড় হওয়াতে কাধের কাছ থেকে একটা ফিতে বারবারই খুলে যাচ্ছে। পা পিছনে দুলছে বলে নাইটি সড়ে গিয়ে মাংসল পা অনেকখানি বের হয়ে আছে। নির্লোম পা, পা থেকে পাছার দিকে চোখ আসতেই অভি ঘামতে শুরু করেলেন। কলসের মতো পাছা। নাইটির সেমি ট্রান্সপারেন্ট কাপর জানান দিলো যে ভিতরে রেড প্রিন্ট এর বিকিনি ধরনের প্যান্টি পরেছে টিনা। প্যান্টির কাপড় অনেক খানি পাছার খাজে ঢুকে আছে বলে চওড়া পাছাটা আরো বেশী আকর্ষনীয় মনে হচ্ছে।  

বাপিকে দেখে পড়তে থাকা বইটা রেখে টিনা বিছানায় কাত হয়ে জিজ্ঞাসা করলো –
টিনা – বাপি, কিছু লাগবে ?
উত্তর দেবার আগেই অভির চোখ চলে গেলে মেয়ের মাইয়ের ওপর। টিনার তালের মতো বুক দুটোর অনেক খানিই অনাবৃত। তাল এর মত ফোলা ফোলা বড় দুটি বুক। বুকের গভীর খাজের অনেক খানি দেখা যাচ্ছে টিনার। 
ওয়াও, কি মাই ! ওর মা খালা সবাই ফেল। সাইজ ছত্রিশের নিচে নয়, কাপ সাইজ ও ডি হবে। শরীরের চেয়ে মাইয়ের ত্বকের রং অনেক উজ্জ্বল। নাইটির নিচে কিছুই পড়ে নেই বলে তালের মতো মাইয়ের উপর খাড়া নিপলগুলি স্পষ্ট বোঝা যাচ্ছে। হলুদ সিল্কের নাইটির উপর দিযে তার মেয়ের দুধের ওজন আয়তন সবই বুঝতে পারলেন অভি। লোভনীয় মাই, শক্ত। বোঝাই যাচ্ছে কারো হাত পড়েনি। অভি কিছু না বলে রুমের ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে টিনার পাশে বসে পড়লেন।
টিনা – ব্যাপারটা কি বলোতো ? তুমি হঠাৎ আমার রুমে?
অভি – চলে যাবো ?
টিনা – না না, সেকি ? আমি কি তাই বললাম নাকি ? তুমি এ ঘরে আসো নাতো তাই বলছিলাম।

কথাচ্ছলে নিজের বাম হাত মেয়ের পাছার ওপর প্যান্টির ইলাস্টিক বরাবর রেখে অভি জিজ্ঞাসা করলেন,
অভি – বিনা কোথায় ?
টিনা – গ্রুপ ষ্টাডি করছে বান্ধবীদের সাথে। মনে হয় ফিরতে রাত হবে। 
কথা বলতে বলতে অভি তার হাত আস্তে আস্তে মেয়ের পাছায় ঘুরাতে লাগলেন। নরম তুল তুলে পাছা। নাইটির ওপর দিয়েই বোঝা যাচ্ছে ত্বক মখমল কাপড়ের মতো মসৃন। এসির বাতাসে শরীরটা বরফের মতো ঠান্ডা হয়ে আছে। টিনা শরীরের থেকে পাগল করা গন্ধে বারবার মন আনচান করে উঠতে লাগলো অভির।
অভি – তুই তাহলে বাসায় একা।
টিনা – একা নাতো কি ? দোকা পাবো কোথায় ?
অভি – কেন তোর কোন ফ্রেন্ড ?
টিনা – বাসায় বন্ধুদের ডাকা আমার একদম ভালো লাগে না। তাছাড়া আমার তেমন কোন বন্ধুও নেই।
অভি – কি বলিস তুই? তোর বয়ফ্রেন্ড নেই ?
টিনা – নাহ্ !
অভি – কেন ? তোর ফিগার দেখে তো ছেলে ছোকরাদের মাথা গরম হয়ে যাবার কথা ? তাদের কেউ তোকে ফ্রেন্ড হবার প্রস্তাব দেয় নি ?
টিনা – দেবে না কেন? কিন্তু আমি একসেপ্ট করলে তো ?
অভি – সমস্যা কোথায় ?
টিনা – আজকে বন্ধু হবে। কালকে প্রেম করতে চাইবে। পরশু শুতে চাইবে। আমি যখন রাজী হবো না তখন আমাকে বিছানায় নেবার জন্য বিভিন্ন ছলা কলা এপ্লাই করবে। আর যখন ব্রেক আপ হবে তখন আমার নগ্ন ছবি ছাপিয়ে দেবে ওয়েব পেজে । 
না বাপি – আমি ওসবে নেই।
অভি – গুড, এইতো বুদ্ধিমতি মেয়ে। আমি বলি কি আমি থাকতে তোর আর কোন ফ্রেন্ডের প্রয়োজন নেই।
টিনা – ধ্যাৎ তুমি তো আমার বাপি ।”
বলতেই অভি দিয়ে টিনার নরম পাছায় একটা রামচিমটি কাটতেই চিৎকার করে উঠলো টিনা
টিনা – বাপি ! কি করছো ? বলে টিনা বিছানার ওপর শুয়েই তার দিকে ঘুরে গেলো। তার দিকে ফিরে কাত হয়ে শুয়ে ডান হাত দিয়ে পাছা ডলতে ডলতে থাকলো। শরীরের দুলুনীর সাথে সাথে দুলতে থাকলো টিনার দুই বুক। বাম মাইটা শরীরের টান খেয়ে নাইটির ভিতর থেকে পুরো বের হয়ে আসার যোগাড়। সেদিকে তাকিয়ে হার্টবীট থেমে যাবার উপক্রম হলো অভির । 
কিন্তু টিনাকে কিছু না বুঝতে গিয়ে বললেন –
অভি – বাপি বলে কি আমি তোর ফ্রেন্ড হতে পারি না? বলে বাম হাতটা আবার রাখলেন মেয়ের কোমড়ের ওপর। ডান দিকের মাইয়ের ঠিক নিচেই তার হাত। হাত কোমড়ে রেখে বুড়ে আঙ্গুল দিয়ে মেয়ের নাভির পাশে ম্যাসেজ করতে করতে কথা বলতে লাগলেন অভি।
অভি – আমি তো সারাদিন বাসায় একা একাই থাকি। অফিসেও যেতে হয় না খুব একটা। তুই ও তো বাসায়ই থাকিস বেশী। তাই বলছিলাম, দুজনে বন্ধু হয়ে গেলে সময়টা কাটবে জোস।
টিনা – আমি হতে পারবো কিন্তু তুমি পারবে তো ?
অভি – মানে ?
টিনা – মানে, ফ্রেন্ড হলে কি কি করতে হয় তুমি জানো তো ?
Like Reply
#3
অভি – জানি মানে, আমি বলি তুই শোন। যদি আমি তোর ফ্রেন্ড হই তাহলে এই কথা কাউকে বলতে পারবি না – এক। দুই হলো তুই আমার ফ্রেন্ড হলে চাইলে আমার সাথে ড্রিংক করতে পারবি, স্মোক করতে পারবি, পার্টি করতে পারবি, ডিসকো ও চলতে পারে। আমাদের মধ্যে কোন সংকোঁচ বোধ থাকবে না। আমরা দুজন দুজনের কাছে সব কথা বলতে পারবো। 
কি এই তো চাই ?

টিনা – তুমি সত্যি আমাকে এসব করতে দেবে?  অবাক হয়ে বললো টিনা।
অভি – অবশ্যই দেবো, তুই তো জানিস আমি এক কথার মানুষ ।
টিনা – ওকে, ঠিক আছে। শুধু আমার একটা কথা। আমাকে তুমি লং ড্রাইভে নিয়ে যাবে, কিন্তু বিনাকে নিতে পারবে না।
অভি – ঠিক আছে, যো হুকুম মাই প্রিন্সেস। আজ থেকে উই আর ফ্রেন্ডস। আই এম ইউর বয়ফ্রেন্ড এন্ড ইউ আর মাই গার্লফ্রেন্ড, ওকে? অপ্রস্তুত টিনা হতবিহ্বল দৃষ্টিতে উত্তর দিলো 
“ ওকে। ”
অভি – নাও কাম অন, গিভ মি এ হাগ।
বলে টিনাকে টেনে বিছানা থেকে তুলে দু হাতে জড়িয়ে ধরলেন তিনি। কোমড়ে দু হাত দিয়ে নিজের বুকে চেপে ধরলে টিনার ব্রা-হীন ডাসা বুক দুটো। কি নরম শরীর নিজের মেয়ের। যেন মাখনের উত্তপ্ত দলা। তার শক্ত ধোনটা টিনার নরম ভোদার ওপর ঘষা খেতে লাগলো। দুই হাতের মাঝে টিনার শরীরটা ইচ্ছে মতো ডলে টিপে তাকে ছেড়ে দিলেন। 

নিজের রুমে গিয়েই বাথরুমে ঢুকলেন অভি। নিজের সম্পূর্ণ উত্থিত ধোনে হাত মারতে শুরু করলেন অভি। উফ শালীর মাই কি নরম। একে চুদতেই হবে। সেদিন থেকেই তার মাথায় ঘুরতে লাগলো কি করে টিনাকে কে শিকার করবেন। সমস্ত সম্পর্কের কথা ভুলে গিয়ে মাথায় চিত্রনাট্য সাজাতে লাগলেন। 

পরদিন থেকেই নামলেন মাঠে। লক্ষ্য করে টিনার দুর্বলতা গুলো খুঁজতে লাগলেন অভি। বুঝলেন টিনা মুভি দেখার পাগল। আর হট ডগ খাবার পাগল। নাশতায় হট ডগ, লাঞ্চে হট ডগ, ডিনারে হটডগ। হট ডগ খেতে গেলে টিনা তার নিজের গায়ে সস ফেলবেই। ড্রেস নষ্ট হলেও তার হট ডগ খাওয়ার কোন কমতি নেই। গায়ে পড়েই সেদিন থেকে টিনার জন্য ছবি কিনে নিয়ে আসতে লাগলেন তিনি। একশন ছবির সাথে সাথে টিনা রোমান্টিক ছবির প্রতি দুর্বল দেখতে পেয়ে সাথে নিয়ে আসতে লাগলে টু এক্স টাইপের রোমান্টিক ছবি গুলো। অবলীলায় টিনা সেসব ছবি গুলো তার কাছ থেকে নিয়ে দেখতে লাগলো। কিন্তু টিনার আচরণে সেই সব ছবি গুলোর প্রভাব নেই দেখে একদিন বেশ কিছু ছবির সাথে দিয়ে দিলেন একটা বাপ মেয়ের ইনসেস্ট ট্রিপল এক্স মুভির সিডি। সেদিন বেশ রাতে উঠে গিয়ে টিনার রুমের দরজায় দাঁড়িয়ে শুনতে পেলেন ভিতর থেকে আসা ট্রিপল এক্সের শিৎকারের শব্দ। মুচকি হাসি দিয়ে সড়ে গেলেন তিনি।
[+] 1 user Likes saddam052's post
Like Reply
#4
অভি – জানি মানে, আমি বলি তুই শোন। যদি আমি তোর ফ্রেন্ড হই তাহলে এই কথা কাউকে বলতে পারবি না – এক। দুই হলো তুই আমার ফ্রেন্ড হলে চাইলে আমার সাথে ড্রিংক করতে পারবি, স্মোক করতে পারবি, পার্টি করতে পারবি, ডিসকো ও চলতে পারে। আমাদের মধ্যে কোন সংকোঁচ বোধ থাকবে না। আমরা দুজন দুজনের কাছে সব কথা বলতে পারবো। 
কি এই তো চাই ?

টিনা – তুমি সত্যি আমাকে এসব করতে দেবে?  অবাক হয়ে বললো টিনা।
অভি – অবশ্যই দেবো, তুই তো জানিস আমি এক কথার মানুষ ।
টিনা – ওকে, ঠিক আছে। শুধু আমার একটা কথা। আমাকে তুমি লং ড্রাইভে নিয়ে যাবে, কিন্তু বিনাকে নিতে পারবে না।
অভি – ঠিক আছে, যো হুকুম মাই প্রিন্সেস। আজ থেকে উই আর ফ্রেন্ডস। আই এম ইউর বয়ফ্রেন্ড এন্ড ইউ আর মাই গার্লফ্রেন্ড, ওকে? অপ্রস্তুত টিনা হতবিহ্বল দৃষ্টিতে উত্তর দিলো 
“ ওকে। ”
অভি – নাও কাম অন, গিভ মি এ হাগ।
বলে টিনাকে টেনে বিছানা থেকে তুলে দু হাতে জড়িয়ে ধরলেন তিনি। কোমড়ে দু হাত দিয়ে নিজের বুকে চেপে ধরলে টিনার ব্রা-হীন ডাসা বুক দুটো। কি নরম শরীর নিজের মেয়ের। যেন মাখনের উত্তপ্ত দলা। তার শক্ত ধোনটা টিনার নরম ভোদার ওপর ঘষা খেতে লাগলো। দুই হাতের মাঝে টিনার শরীরটা ইচ্ছে মতো ডলে টিপে তাকে ছেড়ে দিলেন। 

নিজের রুমে গিয়েই বাথরুমে ঢুকলেন অভি। নিজের সম্পূর্ণ উত্থিত ধোনে হাত মারতে শুরু করলেন অভি। উফ শালীর মাই কি নরম। একে চুদতেই হবে। সেদিন থেকেই তার মাথায় ঘুরতে লাগলো কি করে টিনাকে কে শিকার করবেন। সমস্ত সম্পর্কের কথা ভুলে গিয়ে মাথায় চিত্রনাট্য সাজাতে লাগলেন। 

পরদিন থেকেই নামলেন মাঠে। লক্ষ্য করে টিনার দুর্বলতা গুলো খুঁজতে লাগলেন অভি। বুঝলেন টিনা মুভি দেখার পাগল। আর হট ডগ খাবার পাগল। নাশতায় হট ডগ, লাঞ্চে হট ডগ, ডিনারে হটডগ। হট ডগ খেতে গেলে টিনা তার নিজের গায়ে সস ফেলবেই। ড্রেস নষ্ট হলেও তার হট ডগ খাওয়ার কোন কমতি নেই। গায়ে পড়েই সেদিন থেকে টিনার জন্য ছবি কিনে নিয়ে আসতে লাগলেন তিনি। একশন ছবির সাথে সাথে টিনা রোমান্টিক ছবির প্রতি দুর্বল দেখতে পেয়ে সাথে নিয়ে আসতে লাগলে টু এক্স টাইপের রোমান্টিক ছবি গুলো। অবলীলায় টিনা সেসব ছবি গুলো তার কাছ থেকে নিয়ে দেখতে লাগলো। কিন্তু টিনার আচরণে সেই সব ছবি গুলোর প্রভাব নেই দেখে একদিন বেশ কিছু ছবির সাথে দিয়ে দিলেন একটা বাপ মেয়ের ইনসেস্ট ট্রিপল এক্স মুভির সিডি। সেদিন বেশ রাতে উঠে গিয়ে টিনার রুমের দরজায় দাঁড়িয়ে শুনতে পেলেন ভিতর থেকে আসা ট্রিপল এক্সের শিৎকারের শব্দ। মুচকি হাসি দিয়ে সরে গেলেন তিনি।
Like Reply
#5
Repped you.
Like Reply
#6
Nyc ... Next update plz
Like Reply
#7
পরদিন সকালে নাশতার টেবিলে একা বসেছিলো টিনা। বিনা কোচিংয়ে চলে গেছে সেই সকালেই। তার দিকে এগিয়ে যেতে তার পরিবর্তন গুলো অভির চোখে পড়লো। টিনার লাল হয়ে থাকা চোখ মুখ দেখে তিনি বুঝতে পারলেন যে টিনার ঘুম হয়নি সারারাত। সকালেই টিনা গোছল করেছে। তার ভেজা চুলের পানিতে তার পরনের লাইট ব্লু কালারের নাইটি ভিজে গিয়ে পিঠের পাশ দিয়ে বুক পর্যন্ত পুরোটাই দেখা যাচ্ছে, ভিতরে টিনা ব্রা পড়েনি সে। তা দেখে আর হাত দেবার লোভ সামলাতে না পেরে টিনার বাম পাশে বসে তার ডান বগলে নিজের হাত পুড়ে দিয়ে কথা বলতে লাগলেন অভি। হাতের তালুর মাঝে টিনার ডান দিকের মাইয়ের পিছনের নরম অংশ। শিউরে উঠতে থাকলেন অভি । টিনা চমকে গেলো। 

টিনা – আহ্! 
অভি – হাই ফ্রেন্ড,  হাউ আর ইউ? 
টিনা – ফাইন। বলে বাম হাত দিয়ে অভির ডান হাত ধরে সামনে টেনে এনে হাতের বাহু আর মাইয়ের নীচ দিয়ে সামনে নিয়ে এলো। অভির হাতের কুনুইয়ের উপরের অংশে আলতো করে মাইয়ের ছোঁয়া লাগতে থাকলো। ব্রা-হীন মাইয়ের নরম ছোয়ায় অভি পাগল হয়ে যেতে লাগলেন। আর সেই সাথে টিনার শরীরের মাদকীয় গন্ধের আবেশ তাকে মোহ গ্রস্থ করে তুললো। অভির হাতের তালু টিনার পেটের নরম মাংসের উপর।
টিনা – আচ্ছা বাপি, গতকাল কোথা থেকে ছবি গুলো কিনেছিলে?
অভি - কিনিনি, আমার একটা বন্ধুর কালেকশন থেকে নিয়ে এসেছিলাম। কেন ? এনিথিং রং ?
টিনা – না, নাথিং রং। ছবি গুলো ভালো। আঙ্কেলের কাছে এমন কালেকশন কতো গুলো আছে বলোতো?
অভি – অনেক, কিন্তু খুঁজে খুঁজে আনতে হয়।
টিনা – উনার কাছ থেকে আরো কিছু ছবি নিয়ে এসো। আই লাইক হিজ টেস্ট। সারারাত জেগে আমি উনার সব গুলো ছবি দেখেছি।
অভি – ওকে, কিন্তু বেশী রাত জাগিস না। শরীর খারাপ করবে। নে নাস্তা কর।

নাস্তায় টিনা হট ডগ তুলে নিয়ে তাতে কামড় দিতেই হট ডগের আরেক প্রান্ত থেকে সস বের হয়ে গিয়ে পড়লো টিনার গায়ে। গলা থেকে শুরু করে বুকের ওরপর। সাথে সাথেই অভি দেরী না করে সামনে রাখা টিস্যু বক্স থেকে টিস্যু নিয়ে টিনার গলা মুছে দিতে গেলেন। টিনা কিছু বলার আগেই টিস্যু দিয়ে বুকের ওপরের অংশ মুছে দিতে লাগলেন। কিছুটা সস নাইটি গলে ভিতরে চলে যাওয়াতে টান দিয়ে নাইটি একটু নিচে নামিয়ে একদিকের বুক অনেক খানি উন্মুক্ত করে আঠালো সস মুছে দিলেন অভি। নরম মাইয়ের গরম ছোঁয়াতে ইচ্ছে করেই বেশী সময় নিয়ে বুক মুছতে মুছতে বিরক্তির সুরে বললেন। 
অভি – এত বড় হয়েছিস এখনো ছেলেমানুষী যায় নি। নাস্তায় এসব ছাইপাশ খাবার কি দরকার ? টিনা কিছুই বললো না। 

একদিকের মাইয়ের সস মুছে নাইটি ছেড়ে দিলেন। গলাটা আবার ছোট হয়ে এলো। যেন কিছুই হয়নি এভাবে আবার নাশতা খেতে থাকলেন অভি। টিনাও কথাবার্তা না বলে নাস্তা খেয়ে উঠে গেলো। সেইদিন আরো কিছু ইনসেস্ট এর ডিভিডিসহ বেশ কিছু ছবিও টিনাকে দিলেন তিনি। পরদিন টিনা ছবি গুলো এমন ভাবে তার কাছে ফিরিয়ে দিলো যেন কিছূই হয়নি। মেয়ের দিকে তাকালেন অভি। সাথে সাথে বেড়ে গেলো তার হার্ট বিট। টিনার পড়নে তার ছোট একটা লো-কাট সাদা স্লিভলেস টিশার্ট ধরনের ফতুয়া। পিছনে চেইন থাকার কারনে ফতুয়াটা একদম শরীর কামড়ে আছে। সুডোল হয়ে ফুটে আছে তার মাই, মাইয়ের বোটা সব। মানে ভিতরে ব্রা নেই বলে দাঁড়িয়ে থাকা গোলাপী বোটা দেখা যাচ্ছে। টিনা নিচে পড়ে আছে ছোট জিন্সের মিনি স্কার্ট। লম্বায় খুব বেশী নয় বলে টিনার পুরো পা উরুসহ দেখাচ্ছে। মসৃন পা মেয়ের, সম্পূর্ণ নির্লোম। দেখলেই মনে হচ্ছ উরুর ওপর হাত দিলে ফসকে যাবে। তার পাশে দাঁড়িয়ে সোফার ওপর ভর দিয়ে টিনা কথা বলার সময় বুকটা আরো উত্তেজিত ভাবে এগিয়ে এলো।

টিনা – বাপি, নতুন কোন ছবি আছে ?
অভি – সেকি! গতকালই না পাঁচটা ছবি দিলাম।
টিনা – সব গুলো দেখা শেষ, আরো নতুন ছবি চাই।
অভি – তাহলে যা, আমার ড্রয়ার থেকে নিয়ে নে।
টিনা – তোমার ড্রয়ার থেকে! অবাক হয়ে জিজ্ঞাসা করলো টিনা।
অভি – হ্যা, তুই আমার ফ্রেন্ড। তার ওপর রীতিমতো এডাল্ট। তুই তো ছবি নিতেই পারিস।
টিনা কথা না বলে রুমের ডান দিকে দেয়ালে লাগানো অভির ভিডিও ফিল্মের র্যাকের দিকে এগিয়ে গেলো। র্যাকটাতে একটা শুধু তাক আর বাকি নিচের দুটো ড্রয়ার। উপরের ড্রয়ারটাতে গতকালই কিনে আনা অনেক গুলো ফিল্ম। টিনা ছবি বেছে নিতে গেলো। আর অভি দেখতে লাগলেন টিনার পিঠ, তার কোমড়, তার পাছা। পিছনে পাছাটা বাকিয়ে দিয়ে র্যাকের ওপর ঝুকে পড়ে টিনা ছবি গুলো দেখার চেষ্টা করছে। পাছাটা লাগছে তার মারাত্মক, পাছার দুলুনি তাকে হাতছানি দিয়ে ডাকতে লাগলো। তিনি ড্রয়ারের সব ডিভিডি সরিয়ে বাপ মেয়ের ট্রিপল এক্সের ডিভিডি গুলো দিয়ে ড্রয়ার ভর্তি করে রেখেছেন আগেই। আশে পাশে কেউ নেই দেখে দ্রুত এগিয়ে গেলে অভি। সিডির লেবেল ছাড়া ছবি গুলো ট্রিপল এক্সের বুঝতে পেরে টিনা হাত বাড়াতেই পিছন থেকে এসে নিজের ধোনটা সড়াসড়ি টিনার পাছায় চেপে ধরে বাম হাত দিয়ে টিনার কোমড়টা ধরে টেনে নিয়ে ধোনের ওপর চেপে ধরে রাখলেন অভি।

টিনা নিজেকে সামলে নেবার আগেই টিনার ডান হাত আর বুকের মাঝ দিয়ে নিজের হাত এগিয়ে দিয়ে ট্রিপল এক্সের সিডি বের করতে করতে অভি বলতে লাগলেন,
অভি – এগুলো থেকে বেছে নে। কালকেই এনেছি।
টিনা – এগুলো কি কমেডি না এক-ক-ক-ক-শ-শশশশশশশশশন?
Like Reply
#8
plz continue the story....
[+] 1 user Likes Amipavelo's post
Like Reply
#9
নিজের ডান মাইয়ের ওপর বাপের বাহুর চাপ খেয়ে শিউরে উঠে বললো টিনা। আরাম নিতে নিতে আদুরে কন্ঠে জিজ্ঞাসা করলো। অভির বাহু ও কুনুইয়ের উপরের অংশ স্পঞ্জের মতো নরম কিন্তু রাবারের মতো শক্ত মাইকে চাপছে। মাইয়ের বোটা তার কুনুয়ের পাশের অংশ মেয়ের ডান বুকে চেপে ধরলে। বেশ বুঝতে পারছেন অভি যে টিনার শরীর থেকে থেকেই কেঁপে উঠছে। মেয়ের শরীর নিজের শরীরের সাথে সাটিয়ে নিয়ে নিজের বাম হাত আস্তে করে নামিয়ে দিলেন মেয়ের তলপেটের উপর। বাম হাতের তালু দিয়ে গুদের ওপরের নরম জায়গাটা ডলতে লাগলেন। দীর্ঘশ্বাস বের হয়ে গেলে টিনার মুখ দিয়ে-
টিনা – ওমমমমমমমমমম.. 

মেয়ের মুখের শিৎকার বুঝতে পেরে জিভ দিয়ে মেয়ের ঘাড় চাটতে শুরু করলেন। নোনতা তাজা স্বাদে মুখের ভিতরটা ভরে গেলো। সাহস করে হাতে ধরা ডিভিডি ছেড়ে দিয়ে তিনি তার আস্তে করে টিনার কোমড় থেকে ঘসটে উঠিয়ে নিয়ে নিয়ে আদুল করে ধরলেন টিনার একটা মাই। আলতো করে হাত দিয়ে পুরো মাইয়ের পরশ নিতে থাকলেন যেমন করে তুলি বুলিয়ে আকিয়ে তার নিজের আঁকা ছবির ওপর। আস্তে করে ডান বুক থেকে বাম বুকে তার হাত ঘুরাতে থাকলেন তার হাত। আস্তে আস্তে বাম মাইটা হাতে নিয়ে শক্ত করে টিপে দিতেই টিনা শীৎকার করে উঠলো – “উমমমমমমমমমম মাআআআআআআআআ! বাপি ।”
অভি, “মজা পাচ্ছিস?”
টিনা, ‘যাহ্ ”

রুমে কাজের লোকের ঢোকার শব্দ পেয়ে টিনা দ্রুত সড়ে গেলো অভির হাত থেকে। হাতে তিনটা ডিভিভি নিয়ে তার বাপির দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে টিনা চলে গেলো তার রুমে। তিনি সাথে সাথে তার নেক্সট ষ্টেপ ঠিক করে নিলেন। সেদিন থেকেই টিনা আর বিনা একসাথে থাকলে তিনি রুমে ঢুকে টিনাকে জড়িয়ে ধরেন। সুযোগ পেলেই দুধ পাছায় চাপ দেন। টিনার সুপুস্ট মাই, পাছা তার বাপির শরীরের সাথে লেপ্টে থাকে। দু হাত দিয়ে যেখানে ইচ্ছা সেখানে টিনাকে আদর করতে থাকেন তিনি। যখন তখন তাকে বসিয়ে নেন নিজের কোলের ওপর। মেয়ের পেটের ওপর দু হাতের তালু দিয়ে ডলতে ডলতে তাকে চেপে ধরেন তার ধোনের ওপর। মেয়ের নরম পাছার খাঁজে তার লম্বা ধোনটা পিষ্ট করতে করতে চোদার সুখ নিতে থাকেন। সেই সাথে তার অশান্ত হাত ঘুরতে থাকে মেয়ের নাভি, উরু আর কোমড়ের ভাজে। 

মাঝে মাঝে দুই উরুর মাঝে গুজে দেন যেকোন একটা হাত। গুদের খুব কাছে গিয়েও হাত সড়িয়ে নিয়ে আসেন। কিন্তু বেশ বুঝতে পারেন যোনীর ওপরের নরম মাংসের স্পর্শ। সেই সাথে টিনার কানের লতিতে চুমু খেতে থাকেন। টিনা তার কোলে বসে শরীর মোচড়াতে থাকলেও কিছু বলে না। বাপি হলেও পুরুষ তো, এই পুরুষের আদর ইদানীং তার ভালই লাগছে। তাছাড়া বাপির দেওয়া ব্লু ফিল্ম দেখে তার আর কিছো বুঝতে বাকি নেই। তার বাপির কুখ্যাতির কথা সেও জানে। কিন্তু টিনার প্রতি এত আদর দেখে বিনা রেগে যায়। টিনাকে সরিয়ে তার জায়গা নিতে চায়। ফলো শুরু হয় দুজনের চুলোচুলি। তাদের ঝগড়া ঝাটি ভালোই উপভোগ করেন অভি। তাদের কাপড় টানাটানিতে কখনো বিনার মাইয়ের পর থেকে কাপড় সড়ে যায়। বিনার শরীরে এখনো যৌবনের ছোয়া লাগেনি। কিন্তু টানটানিতে টিনার কাপড় বা নাইটি সড়ে গিয়ে মাই বা প্যান্টির অনেকখানি প্রায়ই বের হয়ে যেতো। কিন্তু টিনাকে বিছানায় নেবেন কি করে ?

সেদিন দুপুরে তিনি ট্রিপল এক্স দেখার সময় টিনা রুমে এলো। পড়নে তার ঢিলে সালোয়ার কামিজ। সে হেটে যাবার ছন্দে তার বুক দুটো ভয়ঙ্কর ভাবে দুলছে, দেখতে পেলেন অভি। টিনা তার সামনে দিয়ে সোফায় বসতে যেতেই তার কোমড় পেচিয়ে ধরে তাকে টেনে এন নিজের কোলের ওপর বসালেন। একটা হাত পেটের ওপর রেখে ডান হাতটা তুলে দিলেন সরাসরি মেয়ের মাই বরাবর। সরাসরি তার হাত পড়লো গিয়ে মেয়ের শক্ত মাইয়ে। হাত দিয়ে টিনার তালের মতো বুক ডলকে ডলতে মেয়েকে কিস করলেন তার ঠোঁটে। টিনা বারণ করলো না। মেয়ে ব্রা পড়েনি বুঝতে পেরে তিনি অবাক হয়ে জিজ্ঞাসা করলেন – “ কিরে ? ব্রা পরিস নি”? তার হাত তখনো মেয়ের ডান মাইটা আলতো করে ধরে আছে।
টিনা - “আগের গুলো খুব ছোট হয়ে গেছে বাপি। নতুন কিনতে হবে”। কথা বলতে বলতে অভি ডান মাইয়ের মাঝে টিনার নিপলের ওপর হালকা করে চাপ দিয়ে বললেন, “ কাল তাহলে শপিং এ চল। কি কি লাগবে কিনে নিবি।”
“ কাল কখন ? সকালে ? ” জিজ্ঞাসা করলো টিনা।
“ ঠিক আছে, সকালেই যাবো।" বলে টিনার কামিজের নিচে হাত ঢুকিয়ে দিলেন অভি। টিনার বাম মাইটা আদুল করে টিপতে টিপতে তার ঠোঁট চুষতে লাগলেন। বাম মাই থেকে ডান মাই কাপিং করে টিনার শরীরটাকে ডলাই মালাই করতে লাগলেন। তারপর কামিজটা নাভির ওপর তুলে দিয়ে জিভ দিয়ে চাটতে লাগলেন মেয়ের নাভী। 

“ উফ বাপী !” টিনা মৃদু বাধা দিলেও তাতে অসম্মতির চেয়ে সম্মতি বেশী বুঝতে পেরে থামলেন না অভি। নাভী চাটতে চাটতে সালোয়ারের ওপর দিয়ে টিনার গুদের নরম মাংসে মুখ নামিয়ে কিস করার মতো করে ডলতে লাগলেন। এক হাতে ডান পায়ের উরুতে হাত বোলাতে বোলাতে আরেক হাত কামিজের নিচে ঢুকিয়ে টিপতে থাকলেন মেয়ের মাই। টিনার শরীরে আগুন লেগে গেলো।
টিনা, “বাপি!!! কি করছ তুমি। ”
অভি, “আদর !!!!”
টিনা, “ এটা কেমন আদর”
অভি, “ বড়দের, চুপ করে আদর খেতে থাক।” টিনার শক্ত মাইয়ের বোঁটা দু আঙ্গুলে ধরে পাকাতে থাকলেন তিনি। গুদটা ভিজছে বুঝলেন। গুদের ওপর সালোয়ারটা ভিজে উঠলো। ঠিক তক্ষুনি ফ্ল্যাটের কলিংবেল বাজায় টিনা লাফ দিয়ে উঠে গেলো। দৌড়ে চলে গেলো নিজের রুমে। কাজের লোক দরজা খুলে দিলো। অভি দেখলেন বিনা ফিরেছে কলেজ থেকে।
Like Reply
#10
WOW!!my favorite incest theme father and daughter.very hot story.go ahead bro.
Like Reply
#11
খুব গরম এবং কামুক গল্প।লেখা চালিয়ে যান ভাই।
Like Reply
#12
very very hot and super erotic story.thanks brother.
Like Reply
#13
darun ekta erotic golpo.chaliye jan bhai.sathe achi.
Like Reply
#14
সেদিন টিনা আর বিনাকে নিয়ে মার্কেটিংয়ে গেলেন। নিজে ঢুকে গেলেন তার বন্ধুর ঔষুদের দোকানে। তার বন্ধু কুমারী মেয়েদের বিছানায় নেবার জন্য নতুন যে ঔষধের কথা বলেছে সেই ঔষধ কিনে নিলেন দশ বারোটা। তার বন্ধু সুমন এই ঔষধ কোকের সাথে মিশিয়ে এই পর্যন্ত প্রায় দশ বারোটা কুমারী মেয়েকে নিজের বিছানায় তুলেছে। নিজের ভাতিজি, ভাগ্নি কাউকে বাদ দেয়নি। তাছাড়াও অভি মেয়েদের সেক্সের উত্তেজনা বাড়িয়ে দেবার ট্যাবলেট কিনে নিলেন বন্ধুর দোকান থেকে।

সুমন বারবার জিজ্ঞাসা করলো তার টার্গেট কে ? কিন্তু অভি তাকে কিছু বললেন না। অভি ঔষধ কিনে শপিংমলের কাপড়ের সেকশনে গিয়ে দেখলেন বিনা ড্রেস কিনছে আর টিনা গিয়ে দামী দামী ব্রা প্যান্টি দেখছে। বিদেশী নেটের ব্রা প্যান্টি গুলো বেশী দামের বলে কিনতে সাহস পাচ্ছে না। তিনি গিয়ে টিনার পিছনে দাঁড়ালেন। দেখলেন নেটের ব্রা প্যান্টি গুলোর দিকেই টিনার নজর বেশী। তাছাড়া বিকিনি কাটিং এর প্যান্টি টিনার বেশী পছন্দ। টিনা বাপিকে দেখে লজ্জা পেলেও তিনি টিনার কোমড়ে হাত রেখে টিনাকে কাউন্টারের সামনে নিয়ে গেলেন। 

কাউন্টারে দাঁড়ানো সেলস গার্লকে বলে দিলেন তার মেয়ের সাইজ অনুযায়ী ব্রা প্যান্টি দিতে, তা যতো দামেরই হোক না কেন। টিনাকে বলে দিলেন যতগুলো ইচ্ছা কিনে নেবার জন্য। বিল দিতে গিয়ে দেখলেন টিনা অন্তত দশ জোড়া ব্রা প্যান্টি কিনেছে। বিনা আর টিনাকে নিয়ে সেদিন প্রায় লাখ খানেক টাকার মার্কেটিং করে বাড়িতে ফিরলেন।

সেদিন থেকেই টিনার রাতের দুধের সাথে একটা একটা করে সেক্স বাড়ানোর বড়ি মিলিয়ে দিতে লাগলেন অভি। সপ্তাহ খানেকের মধ্যে টিনার পরিবর্তন গুলো তার চোখে পরতে শুরু করলো। তার মেয়ের শরীরের বাক গুলো আরো স্পষ্ট হতে শরু করলো। টিনাকে আদর করার সময় তার ঘেমে উঠার পরিমান বেড়ে গেলো। তাকে কাছে টানলেই অভির নাকে যায় ভেজা সোঁদা গন্ধ। 

সেদিন বারান্দার গ্রীলে ভর দিয়ে বাইরের দিকে তাকিয়ে ছিলো টিনা। পড়নে তার পাতলা কাপড়ের শর্ট প্যান্ট আর পাতলা ফতুয়া । পিছন থেকে টিনার পাছাটা মারাত্মক লাগছিলো। দড়ি দিয়ে বাধা দুটো বড় ডাবের মতো। এগিয়ে গিয়ের পিছনে দাঁড়িয়ে ধোনটাকে মেয়ের দুই পাছার খাজে লাগিয়ে মেয়ের কোমড়ের দুদিকে দু হাত দিয়ে ধরে তাকে নিজের দিকে টানলেন অভি। সাথে তার ধোনটা যেনো মাখনের দলার মধ্যে ঢুকে গেলো।
টিনা - “ বাপি, -আ -আ—আ–আ! ”
অভি - “ কিরে একা একা দাঁড়িয়ে কি করছিস ?”
টিনা - “ কি আর করবো? কলেজ বন্ধ, সময় কাটছে না। ”

নিজের ধোনটাকে পাছায় ঘসতে ঘসতে তিনি হাত বুলাতে লাগলেন মেয়ের পাছায়। লিনেন কাপড়ের শর্ট প্যান্টের নিচে তার মেয়ের নরম শরীর অনুভব করে তার উত্তেজনা আরো বেড়ে গেলো। পাছার নরম মাংস তিনি খামচে ধরে টিপে দিলেন। তার ধোনের ওপরও চাপ বাড়লো। ধোনটা ফুলতে শুরু করলো। টিনা তবুও কিছু বলছে না দেখে তার সাহস বেড়ে গেলো। আস্তে আস্তে আরো ঠেসে ধরলেন নিজের ধোনটা টিনার পাছার খাজে। হাত উঠাতে লাগলেন কোমড় থেকে টিনার পিঠের দিকে। নিজের হাত টিনার পিঠ ডলতে ডলতে দু দিকে থেকে টিনার বুকের ঠিক নিচে হাত রাখলেন। আঙ্গুলের ওপর টিনার বুকের নিজের অংশর স্পর্শ পাচ্ছিলেন তিনি। বিদেশী ব্রায়ের নিচে নিচে টিনার বুক। টিনাকে তার দিকে টানতেই টিনা দু হাত দিয়ে তার বাপির ঘাড় ধরে ফেললো বুকটা আরো চিতিয়ে উঠলো।

অভির হাত নিশপিশ করতে শুরু করলো। টিনার ফতুয়ার লো কাট গলা দিয়ে বুকের অনেক খানি দেখতে পাচ্ছিলেন তিনি। হাত উপরে উঠাতে গিয়ে ব্রায়ের নিচের গোল রড এর শক্ত ছোয়া পেতেই অভি বলে উঠলেন –
অভি - “ ওয়াও! তুই নতুন ব্রা গুলো পড়া শুরু করেছিস?”
টিনা - “ হুম ”
অভি - “ কই, আমাকে তো দেখালিনা। ”
টিনা, “ তোমাকে দেখাবো মানে ? তুমি তো আমার বাপি ??”
অভি - “ তাতে কি ? তুই ভুলে গেছিস আমি তোর বন্ধু ? তোর ফ্রেন্ড। ”
টিনা - “ তা অবশ্য ঠিক । কিন্তু কোনটা দেখবে আমি তো সেদিন অনেক গুলো কিনেছি ”
অভি - “ সব গুলোই দেখবো। তুই একটা একটা করে ট্রায়াল দিবি। কোন ঘরে দেখাবি বল, তোর ঘরে না আমার ঘরে ”
টিনা - “ আমার রুমে চলো।” বলে টিনা তার বাপির হাত তার বাম মাইয়ের ওপর আকড়ে ধরে তাকে টেনে নিয়ে যেতে লাগলো তার রুমের দিকে। অভি বাধা দিয়ে বললেন।
অভি - “ তুই রেডী হ, আমি তোর আর আমার জন্য ড্রিংক বানিয়ে আনছি। কি খাবি তুই কোক না পেপসি? ”
টিনা - “ কোক ।”
অভি - “ ওকে –” বলে অভি এক ছুটে রুমে গিয়ে সুমনের দেওয়া ঔষধ দিয়ে এক গ্লাস ঠান্ডা কোক বানিয়ে তাতে বরফ দিলেন আর নিজের জন্য একটা হুইস্কি বানিয়ে নিয়ে টিনার রুমে ঢুকলেন।
Like Reply
#15
টিনা রুমে নেই, কিছু বিছানার ওপর তার সব গুলো ব্রা প্যান্টির সেট ছড়িয়ে ছিটিয়ে আছে। তিনি টিনার বিছানার ওপর বসেই টিনা বাথরুম থেকে বের হয়ে এলো। টিনার দিকে তাকিয়ে হা হয়ে গেলেন তিনি। একি তার মেয়ে নাকি মাদ্রাজের সেক্স বোম্ব। লেটেষ্ট ডিজাইনের হালকা গোলাপী হাফ কাপ ব্রা তে শুধু মাত্র বোটার অংশ টুকু ঢাকা। উপর দিয়ে বড় পাকা পেপের মতো দুই বুক নগ্ন হয়ে আছে। শরীরের রং থেকে মাই দুটোর রং একটু হালকা। সমস্ত শরীর উন্মুক্ত। কোমড়ের মাঝখানে বড় গোল গর্তের মতো নাভী দেখে মনে হচ্ছে পাঁচ টাকার কয়েন পুড়োটাই ঢুকে যাবে। প্যান্টির জায়গায় শুধু ত্রিকোন একটা গোলাপী নেট দিয়ে ভোদাটা ঢাকা। নির্লোম পা, উপর থেকে ক্রমশ চিকন হয়ে নেমে গেছে নিচের দিকে।

বুকে ঢেউ তুলে টিনা লাজুক ভাবে হেটে এসে তার সামনে দাঁড়ালো। মডেল দের মতো ক্রস পা করে পোজ করে জিজ্ঞাসা করলো ?
টিনা - “ বলো কেমন লাগছে? ”
অভি - “ দারুন ! কিন্তু তুই আরাম পাচ্ছিস তো ?”
টিনা - “হ্যা, কিন্তু একটু অসুবিধে আছে। পুশ আপ ব্রা তো,  বুকের অনেক খানি বাইরে বের হয়ে থাকে।”
অভি - “নেভার মাইন্ড, কেউ না দেখতে পেলেই হলো ”
টিনা - “রংটা আমাকে কেমন মানিয়েছে তাতো বললে না ?”
অভি - “এক্সিলেন্ট, গোলাপি রংটাই তোকে স্যুট করেছে বেশী। ”

কথা বলতে বলতে টিনা বাকি ব্রা প্যান্টির ভিতর থেকে তার নেক্সট চয়েস খুঁজে বের করে নেবার চেষ্টা করছিলো। একটু সামনে ঝুকে আসতেই বুক দুটো আরো বেশী ব্রায়ের আবরণ থেকে বের হয়ে এলো। ঠিক দুলতে থাকা অবস্থায় মাই দুটো দেখে অভির জিভ দিয়ে লালা ঝরতে লাগলো। হাতের কোকের গ্লাসটা সামনে বাড়িয়ে দিয়ে বললেন – “এই নে তোর কোক । ”

কোক খাবার জন্য পাছাটা বেকিয়ে বিছানার এক পাশে বসতেই অভির চোখে তাকে মনে হতে লাগলো মারাত্মক সেক্সি। একটানে টিনা কোকের গ্লাস খালি করে ফেললো। দু ফোঁটা কোক পড়ে গেলো তার ডান বুকের ওপর। টিনা কিছু করার আগেই দ্রুত হাত বাড়িয়ে হাত দিয়ে কোক মুছে দেবার ছলে টিনার বুক ছুয়ে দিলেন তিনি। প্রয়োজনের চেয়ে বেশী চাপ দিয়ে কোকা মুছে নিতেই টিনা চমকে উঠলো।
টিনা - “ বাপি, কি করছো ?”
অভি - “ কোক পড়েছিলো মুছে দিলাম। এবার নেক্সট ওয়ান। ”

টিনা হাত বাড়িয়ে আরেক সেট ব্রা প্যান্টি নিয়ে বাথরুমে ঢুকতে ঢুকতে ব্রায়ের হুক খুলে ফেললো। এক ঝলকের জন্য দরজা আটকাতে টার্ন করতেই টিনার নগ্ন একটা বুকের এক পাশ মুহুর্তের জন্য তার চোখে পড়লো। অভি নিজেকে সামলে নিয়ে সাথে সাথে দৌড়ে গিয়ে আরেকটা কোক বানিয়ে নিয়ে এলেন । টিনা বের হয়ে আসার আগেই সামনে পড়ে থাকা টিভিটি রিমোট তুলে নিয়ে তিনি টিভি চালিয়ে দিলেন। মিউজিক চ্যানেলের মিউজিক বেজে উঠলো। খুব হট একটা গান বাজছে, সাথে বিকিনি পড়া মেয়েদের নাচ। সেদিকে মনোযোগ দেবার আগেই সবুজ কালারের নেটের একটা টাইট ব্রা পড়ে বের হয়ে এলো টিনা। সাথে নেটের প্যান্টি। প্যান্টির কাপড়ের ওপর দিয়ে বোঝাই যাচ্ছে যে টিনার ভোদার ওপর কোন লোম নেই। সাথে সাথে অভির ধোনটা দাঁড়িয়ে গিয়ে টন টন করতে লাগলো । ট্রান্সপারেন্ট ব্রায়ের ভিতর দিয়ে মেয়ের শক্ত হয়ে যাওয়া মাইয়ের বোঁটা দেখে অভি বুঝতে পারলেন যে তার ঔষধ কাজ করতে শুরু করেছে। টিনা ঘামছে।

রুমে ঢুকেই টিনা নিচু হয়ে এসির রিমোট নিয়ে এসি বাড়িয়ে দিলো। তারপর তার বাপির দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলো,
টিনা - “ এবার ?”
অভি - “ ডিজাইন সুন্দর, কিন্তু ব্রায়ের ওপর থেকেই যে তোর নিপল দেখা যাচ্ছে, ড্রেসের উপর দিয়ে যদি দেখা যায়?”
টিনা - “ নিপল দেখতে পাচ্ছে তুমি ?কই?কোথায়?”
অভি - “ এই যে” বলে ডান হাতের দুই আঙ্গুল দিয়ে টিনার ব্রায়ের ওপর দিয়ে ভেসে উঠা একটা নিপল চাপ দিয়ে ধরে নিপল ম্যাসেজ করতে শুরু করতেই শিৎকার করে উঠলো টিনা।
টিনা - “ ইসসসস! বাপি ইইইইইইইইই ”
অভি - “ বারে, আমাকে বলছিস কেন? তুই না বললি কোথায় নিপল দেখিয়ে দিতে ?

তখনো আস্তে আস্তে নিপলটা তিনি ম্যাসেজ করেই যাচ্ছেন। বাধা দেবার জন্য টিনা তার হাত ধরে ফেলে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো। সাথে সাথে নগ্ন কোমড়ের দু পাশে দুই হাত দিয়ে ধরে টিনাকে বিছানায় নিজের সামনে টেনে নিলেন অভি। হাটু গেড়ে বিছানায় বসতেই টিনার দুই বুক এসে পরলো একদম অভির মুখের সামনে। দু হাত কোমড়ে থেকে পিছনে ঠেলে দিয়ে মেয়ের নরম পাছায় প্যান্টির ওপর দিয়ে হাত বোলাতে বোলতে অভি আদরের সুরে জিজ্ঞাসা করলেন, 
অভি - “ ভালো লাগে নি ? ”
টিনা - “ যাও! তুমি না ইদানীং খুব দুষ্ট হয়েছো ”
অভি - “ তাই বুঝি ?

টিনা হঠাতই শুয়ে পড়লো বিছানার ছড়িয়ে থাকা কাপড় গুলোর ওপর। তাই অভি বলল,
অভি “ কি ব্যাপার? শুয়ে পড়লি যে ?”
টিনা - “ আমার যেন কেমন লাগছে বাপি। নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে। আর খুব গরম লাগছে।"
অভি - “ হ্যা, তাতো দেখতেই পাচ্ছি। দাঁড়া তোর ঘাম মুছে দেই। ” বলে অভি হাতের সামনে একটা নতুন সুতির ওড়না দেখতে পেয়ে তা দিয়ে টিনার মুখ মুছে দিতে লাগলেন। মুখ থেকে আস্তে করে গলায় মুছতে মুছতে হাত নামিয়ে আনলেন দুই বুকের উচু ঢিবির গিরিখাতে, দুই দিকে পাহাড়ের মতো উচু হয়ে থাকা দুই বুকের মাঝের চিকন ঘামের দাগ মুছতে থাকলেন আলতো করে। টিনার শরীরে তখন ঝড় বইছে। সে বুঝতে পারছে না তার এমন লাগছে কেন ?

বাপির হাত তার শরীরে পড়তেই মনে হলো আগুন আরো বেড়ে গেলো। ব্রায়ের স্ট্রাপের নিচ দিয়ে ঘাম মুছে দেবার নাম করে একটা হাত ব্রায়ের ওপর দিয়ে মেয়ের বুকের ওপর রাখলেন আলতো করে। গরম মাখনে যেন তার হাত ডুবে গেলা। হাতের ভিতরে মাইটা পুরো আসছে না। আলতো করে মাইয়ের বোটায় আঙ্গুল দিয়ে সুরসুরি দিতে শুরু করলেন অভি। টিনার মাই আস্তে আস্তে শক্ত হয়ে টান টান হয়ে গেলো। হাত দিয়ে পুরো মাইটা ডান হাতের চেটোর ভিতরে নিয়ে শক্ত করে ধরলেন। তারপর মাই টিপতে টিপতে টিনার গালে কিল করতে শুরু করলে। টিনা উম দেয়া বিড়ালের মতো গরররর করে উঠলো।
টিনা - “ উমমমমমঃ বাপি ”
অভি - “ কি ? ভালো লাগছে না? ”
টিনা - “ লাগছে, কিন্তু! ”
অভি - “ কিন্তু কি ? 
টিনা - আমাদের সম্পর্ক! 
অভি - এই মুহুর্তে তুই আমার গার্লফ্রেন্ড আর আমি তোর বয়ফ্রেন্ড। আর বয়ফ্রেন্ড রা গার্লফ্রেন্ডদের কি করে তুই জানিস না! ”
Like Reply
#16
সাথে সাথে আলতো করে মাইয়ে হাত বোলাতে বোলাতে ব্রায়ের কাপের ভিতর থেকে মাইটা পুরো বের করে নিয়ে টিপতে লাগলো অভি। টিনা কোন অভিযোগ করার আগেই এক পা তুলে নিয়ে টিনার নরম শরীরটাকে নিয়ে এলেন তার দুই পায়ের মাঝে। তার উত্থিত লিঙ্গ চেপে বসলো টিনার উরুর উপর। তপ্ত নরম শরীরের ছোয়া পেয়ে ফুসে উঠলো তার লিঙ্গ। টিনা লিঙ্গর ছোয়া পেয়ে আপত্তি করার আগে টিনার মুখে নিজের মুখ চেপে ধরে কিস করতে? শুরু করলেন টিনাকে। টিনার নিচের ঠোঁট নিজের ঠোঁটের মধ্যে নিয়ে জিভ দিয়ে কমলার কোয়ার মতো চুষতে শুরু করলো অভি। 

টিনা শব্দ করছিলো না, শরীরের আগুন তার আরো বাড়ছিলো। মেয়ের ঠোঁট চুষতে চুষতে অভি তার মেয়ের মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিলেন। টিনার মিষ্টি জিভের সাথে তার জিভের ছোয়ায় যেন আগুন লেগে গেলো টিনার শরীরে। টিনা নিজের দু হাত দিয়ে আকরে ধরলো অভিকে। দু হাত দিয়ে অভির গলা জড়িয়ে ধরে নিজের বাপকে ঠেসে কিস করতে লাগলো। অভি চুষতে লাগলেন মেয়ের জিভ। জিভ চুষতে চুষতে আস্তে করে হাত নামিয়ে মেয়ের কোমড়ের নিজের প্যান্টির উপর দিয়ে মুঠো করে ধরলেন মেয়ের গুদ। গরম আদ্র উত্তাপের ছোয়া লাগলো অভির হাতে। আস্তে করে অভিজ্ঞ হাতে টিনার প্যান্টি গুদের ওপর থেকে সড়িয়ে ভেজা গুদটাকে ডান হাতের আঙ্গুল গুলো দিয়ে ছানতে লাগলেন। টিনার শরীর থর থর করে কাপছিলো।

আঙ্গুল দিয়ে টিনার গুদের কোটটাকে রগড়ে দিতে থাকলেন তিনি। টিনা গোঙ্গানো শুরু করলো। আস্তে করে মেয়ের মুখ থেকে ঠোঁট নামিয়ে নিয়ে মেয়ের ব্রাতে ঢাকা ডান মাইটার ওপর চেপে ধরলেন তার ঠোঁট। তারপর বাম হাতে ব্রায়ের কাপটা সড়িয়ে দিয়ে টিনার গোলাপী শক্ত হয়ে যাওয়া ছোট মাইয়ের বোটা টার উপর জিভ দিয়ে চেটে দিতে থাকলেন তিনি। টিনা তার বাপির মুখ চেপে ধরলো তার মাইয়ের ওপর। টিনার মাইয়ের বোটা সাথে সাথে নিজে মুখের ভিতরে নিয়ে চুষতে থাকলেন তিনি। টিনা গলা কাটা মুরগীর মতো দাপাতে শুরু করলো বিছানার ওপর।

অভির তার হাত হাতের একটা আঙ্গুল টিনার ভেজা গুদের চেড়ায় বুলাতে বুলাতে আস্তে করে ঢুকিয়ে দিলেন টিনার গুদে। গরম মাংসের যাতা কলের ভিতরে যেন তার আঙ্গুল ঢুকে গেলো। কিছু দুর ঢুকিয়ে নিয়ে তিনি আস্তে করে গুদ খেচতে লাগলেন টিনার।
টিনা - ” এ এএ এএএএএ, বাপি।আআআআআআআআ, বের করে নাও বাপি। না বাপি, বের করে নেও তোমার আঙ্গুল। ”
অভি - “কেন ? নিজের আঙ্গুল দিয়ে খেচিস না? আমারটা কি দোষ করল?
টিনা - “ উফফফফফফফফঃ আআআআআআআআআ” 
অভি - “ উফ তোর গুদটা কি নরম, কি পিচ্ছিল।" বলে আস্তে করে এক আঙ্গুলের জায়গায় দুটো আঙ্গুল ঢুকিয়ে টিনার টাইট গুদ খেচতে লাগলেন। টিনা দুই পা হাটু ভেঙ্গে দুদিকে ছড়িয়ে দিলো। টিনার মাই দুটো ব্রায়ের ফাক দিয়ে আস্তে আস্তে পালা করে চুষতে চাটতে লাগলেন। বাম হাত দিয়ে টিনার একটা মাই টিপে ধরে বোঁটা দাড় করিয়ে দাত দিয়ে আলতো করে কামড়ে ধরলেন অভি। সাথে চলতে থাকলো ডান হাতে গুদ খেচা। টিনা গোঙ্গাতে শুরু করলো, গো গো করে বিছানার ওপর ধনুকের তীরের মতো বাকা হয়ে গেলো টিনার শরীর।
টিনা - “ আহ আহ আহ আহ আহ আহ আহ! উমমম মমমমা! আহ আহ আআআআআআআ”

তার খেচার তালে তালে শিৎকার দিতে শুরু করলো টিনা। দুই আঙ্গুল গুদ খেচতে খেচতে নিজের লুঙ্গীর গিট খুলে দিলেন অভি। ভিতরে ফুলে উঠা সাপের মতো ধোনটাকে বের করে এলো। টিনার গুদ খেচতে খেচতে নিজের শক্ত হয়ে যাওয়া দশ ইঞ্জি ধোনটাকে টিনার গুদের সামনে নিয়ে আস্তে করে টিনার পিচ্ছিল গুদের ভিতরে তার ধোনের মুন্ডিটা ঢুকিয়ে দিলেন অভি। আঙ্গুলের চেয়ে মোটা কিছু একটা ঢুকছে বুঝতে পেরে টিনা চোখ খুলে তার গুদের দিকে তাকাতেই অভি তার ধোনের ওপর চাপ বাড়ালে। মোটা ধোনটা টিনার গুদে ঢুকে আটকে গেলো।
টিনা - “ বাপি, আহ! ব্যথা লাগছে বের কর, বের কর ওটা। ”
অভি - “বের করবো মানে ? এখনো তো খেলা শুরুই হয়নি।”

ধোন দিয়ে টিনার শরীরটা বিছানার সাথে গেথে নিয়ে টিনার মাই দুটো চুষতে চুষতে দুই হাতে টিনার ব্রা খুলে নিলেন অভি। তারপর দু হাত দিয়ে শুরু করলে টিনার তালের মতো মাই দুটোকে ম্যাসেজ। বাইরের দিক থেকে ভিতরের দিকে ঘুড়িয়ে ঘুড়িয়ে ম্যাসেজ। কখনো দু হাত দিয়ে একটা মাই কখনো দুই মাই এক হাতে ম্যাসেজ করতে লাগলেন। টিনার কুমারী মাই বাপের হাতের টেপনে আরো ফুলে উঠছিলো। এর মধ্যে তার কোমড়ের নড়াচড়া থেমে নেই। টিনার কুমারীপর্দা পর্যন্ত ধোন ঢুকিয়ে তিনি আস্তে আস্তে টিনার গুদ এর ভিতরে তার ধোনা আনা নেওয়া করছিলেন। টিনার গুদ এর দেয়াল একটু একটু করে খুলছিলো। নিজে যখন বুঝলেন যে টিনা তার এই মৃদু ঠাপ নিতে পারছে। কিছুক্ষন টিনার গুদটাকে রসিয়ে উঠার সময় দিলেন অভি। কিছুক্ষন পর টিনার ডান মাইয়ের বোটা দাঁত দিয়ে কামড়ে ধরে তিনি দিলেন একটা জোর ঠাপ।

“ আহহহহহহ” করে টিনা চিৎকার করে উঠতেই নিজের মুখদিয়ে টিনার মুখ বন্ধ করে দিয়ে তিনি। নিজের পুরো দশ ইঞ্জি ধোনটা ঢুকিয়ে দিলেন টিনার গুদে। টিনার গুদের বেদীর নরম মাংসে চেপে বসলো তার ধোনের গোড়ার বাল গুলো। বাপ মেয়ের বাল রসে আর কুমারীপর্দা ফাটার রক্তে ভিজে গেলো সাথে সাথে। টিনা বিছানার ওপর ব্যাথার আধিক্যে চোখ উল্টে দিলো, টিনা শরীর ছেড়ে দিলো। অভি টিনার কুমারী পর্দা ফাটার ব্যাথাটা সয়ে উঠার সময় দিলেন। পুরো ধোনটা টিনার গুদের ভিতরে চেপে ধরে তিনি টিনার মাই গুলো পালা করে চুষতে চাটতে লাগলেন। সাথে সাথে আস্তে আস্তে করে একটু একটু ধোন বের করে আস্তে আস্তে ঠাপাতে লাগলেন টিনাকে। টিনা চোখ বড় বড় করে তার দিকে তাকিয়ে থাকলো তার দিকে। টিনা স্বাভাবিক হয়ে আসছে বুঝতে পেরে তিনি শুর করলেন ঠাপানো। 

আস্তে আস্তে বড় ধোনের ঠাপ ঠাপ শব্দে রুম এর বাতাস ভারী হতে শুরু করলো। টিনা চিৎকার শুরু করলো।
টিনা - “ দে দে দে, ঠাপ দে । দেখি কতো ঠাপাতে পারিস নিজের মেয়ের গুদ। ঠাপা ঢ্যামনা বাপি, ঠাপা। আহ আহ আহ।” বলে তলঠাপ দিতে লাগলো টিনা। পক পক শব্দ হতে থাকলো জোড়ে জোড়ে। টিনার গুদের ভিতরে রসের বন্যা। তার ভিতরে অভি উড়ে উড়ে ঠাপাতে লাগলে টিনাকে। ওর মতো ফ্রেশ মাল জীবনে তিনি চোদেননি। প্রতিটা ঠাপে মনে হচ্ছে গুদের আরো ভিতরে চলে যাচ্ছে তার ধোনটা। ঠাপাতে টিনা চোখ মুখ উল্টে দিতে দিতে বলতে লাগলো।
টিনা - “ হচ্ছে আমার হয়ে আসছে। আমার র্অগাজম হচ্ছে। আহহহহহহহহ ”

নিজের ধোনের ওপর গরম জলের আভাস পেয়ে অভির ঠাপের গদি আরো বেড়ে গেলো। অভি বুঝতে পারলেন যে তারও হয়ে আসছে। টিনা তাকে চার হাত পায়ে আকড়ে ধরে কাপুনি দিয়ে জলখসাতে লাগলো।
অভি - “ উফ টিনা, আমিও আর ধরে রাখতে পারছি না। আমারো হবে।” বলে টিনার গুদের ভিতরে অভির ধোন ও ভলকে ভলকে বীর্য্য উগরে দিতে লাগলো।
Like Reply
#17
টিনা চোখে শর্ষে ফুল দেখতে দেখতে এলিয়ে পড়লো তার বিছানার ওপর। টিনার মাইয়ের বালিসে এলিয়ে পড়লেন অভি নিজে। হাপরের মতো তার বুক উঠছে নামছে। নিশ্বাস নিয়ে নিজের বুক ভরতে পারছেন না অভি। সামনে খাড়া মাইয়ের বোঁটা দেখে মাইয়ের বোটা চুষতে লাগলেন তিনি। সুখের আতিশায্যে টিনার মনে হলো সে অজ্ঞান হয়ে যাচ্ছে। তার পৃথিবী ঘুরতে শুরু করলো প্রচন্ড সুখে তার মনে হতে লাগলো। উপর থেকে সে পড়ে যাচ্ছে। এই পতনের কোন শেষ নেই। 

আরামে চোখ বন্ধ করে তার বাপিকে আকড়ে ধরে বিছানার ওপর গড়াগড়ি দিতে লাগলো। মেয়ের আরাম বুঝতে পেরে অভি তাড়াহুড়ো না করে আস্তে আস্তে আবার খেলতে শুরু করলেন মেয়েকে নিয়ে। তার ধোনটা টিনার গুদের ভিতরে তখনো ঢুকানো। টিনার মাই চুষতে চুষতে তিনি বুঝলেন তার ধোনটা আবার শক্ত হতে শুরু করেছে। 

আস্তে আস্তে টিনার মাই দুটো জিভ দিয়ে তিনি চাটতে শুরু করলেন। চাটতে চাটতে টিনার হালকা লোমের বগল চেটে দিতেই টিনা আবার শিউরে উঠতে লাগলো।
টিনা - “ বাপি, বাপি না বাপি, আর না প্লিজ ”
অভি - “ না মানে? দেখ তোর ভালো লাগবে। ” বলে মেয়েরা মাই বগল চাটতে চাটতে মাই আবার ম্যাসেজ করতে শুরু করলেন। টিনার গলায় ঘাড়ে চুমু খেতে খেতে মুখে নিপল নিয়ে চুষতে চুষতে আবার আস্তে আস্তে ঠাপ শুরু করলেন। টিনাকে নিচে শুইয়ে দিয়ে ঠাপাতে লাগলেন ঝড়ের মতো। 

দ্বিতীয় এই প্রেমের ধাক্কা টিনার স্বপ্নেরও অতীত ছিলো। সে কাদার মতো বিছানায় পরে পরে তার বাপের ঠাপ খেতে লাগলো। ঠাপাতে ঠাপাতে টিনার পা তুলে নিলেন নিজের বুকে। টিনার বাম পায়ের পাতা জিভ দিয়ে চাটতে চাটতে তার উরু নিজের তলপেটে চেপে ধরে ঠাপাতে লাগলেন অভি । 

টিনা গুদের পেশী দিয়ে তার বাপির ধোনটাকে বারবার চেপে ধরছে। সুখের আতিশায্যে অভি চোখে শর্ষে ফুল দেখছিলেন।
অভি - “ উফ গুদমারানী, কি করছিস তুই! আস্তে আস্তে,  আমার ধোনটাকে কি তুই পিষে ফেলবি?”
টিনা - “ হ্যা, তোমার পেনিসটাকে আমার কান্ট এর ভিতরে পার্মানেন্ট করে নেবোওওওও! ওওমওমওমওমমমম। কাম অন কাম বাপি, ফাক মি ! ফাক মি হার্ড, কাম অননন !! “আআ আআআআ আআআআ! আআআআ ”

অভি টিনাকে ঠাপাতে ঠাপাতে তার ধরে রাখা বাম পা ডান দিকে করে মেয়েকে উপুর করে নিলেন। টিনার দুই পা হাটু ভেঙ্গে বিছানার ওপর রেখে শুরু করলেন আবার ঠাপানো। পিছনের থেকে ঠাপানোর সুখে আবারো সুখের শিখরে উঠতে থাকলেন অভি। ঠাপের তালে তালে টিনার পাছার মাংসের ঢেউ দেখে তার মাথা খারাপ। দুই হাতে পাছার মাংস গুলো টিপে ধরে টিনার ভোদার রস খসাতে থাকলেন তিনি। টিনার গোঙ্গানী আরো বেড়ে গেলো। বিছানায় ঘাড় গুজে দিয়ে ভোদায় বাপের ঠাপ খেতে থাকলো। অভি একসময় সামনে ঝুকে টিনার কাধে দু হাতে ধরে নিয়ে তার পর শুরু করলেন তার ট্রেডমার্ক ঠাপ। প্রতি ঠাপে টিনা ককিয়ে উঠতে লাগলো।
টিনা - “আহ! আহ! আহ! আহ! আহ!”

টিনার জল খসে গেলো দ্বিতীয় বারের মতো। পিচ্ছিন যোনীর ভিতরে নিজের ধোনটাকে আর সামলাতে পারলেন না অভি। গুনে গুনে আরো বিশটা জোর ঠাপ দেবার পর তিনি এলিয়ে পড়লেন মেয়ের পিঠের ওপর। হাত বাড়িয়ে টিনার শরীরের নিচে চাপা পড়ে থাকা টিনার মাই টিপতে টিপতে নিজের ধোনের সব রস দ্বিতীয় বারের মতো ঢেলে দিলেন আঠারো বসন্তের গুদের ভিতরে। 


To be continued ..
[+] 1 user Likes saddam052's post
Like Reply
#18
ekdum fataiya dechen bhai.bap betir chuda chudi ho! ashadaran.
Like Reply
#19
সুন্দর ও অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্যে কৃতজ্ঞতা প্রকাশ করছি।


#সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি গল্পটি পড়ার জন্যে..
Like Reply
#20
ekdum fatafati kamuk story.Thanks brother for this super hot story.
[+] 1 user Likes Vicky007's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)