Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
অষ্টাদশ কিশোর by Manoj
#1
গল্পের নায়ক খোকন। বয়স আঠেরো ছুই ছুই করছে। সুঠাম শরীর, ৫ ফুট ১০ ইঞ্চি লম্বা। সে ভালো ক্রিকেট খেলে, এছাড়া প্রায় সবরকম খেলাধুলাতে পারদর্শী। পাড়াতে সে খোকন বলে পরিচিত, ছোটদের কাছে খোকনদা। বড়রা খুব ভালবাসে ওকে ওর মিষ্টি স্বভাবের জন্যে।

ছোটরা খোকন দা বলতে পাগল। শুধু ছোটরাই নয়, পাড়ার যে-কারও প্রয়োজনে খোকনই ভরসা। পড়াশোনাতেও এ পাড়াতে সবার থেকে এগিয়ে সে। প্রতি বছর সব ক্লাসেই প্রথম হয় খোকন। এগারো ক্লাসের পরিক্ষা সবে শেষ হল, কি বাড়ী কি পাড়া কেউই ওকে পরীক্ষা কেমন হোল জিজ্ঞেস করেনা, সবাই জানে ওর রেজাল্ট খুবই ভালো হবে।

বাবা-মায়ের একমাত্র সন্তান সে। বাবা এজি বেঙ্গলে চাকরী করেন আর মা একজন গৃহবধূ। তার মায়ের কাজ হলো শ্বশুরের এই ছোট্ট একতলা বাড়িটাকে ঠিকঠাক করে রাখা। নিপুণতার সাথে সবার প্রতি সব কর্তবই পালন করে চলেছেন তিনি। খোকনের বাবা ভীষণ আলাপী আর মিষ্টি স্বভাবের একটি সুন্দর মনের মানুষ, সকলের বিপদে আপদে পাশে থাকেন। তাইতো ছেলেটিও বাপের আদলেই নিজেকে গড়ে তুলছে।

খোকনদের ঠিক পাশেই একটি দোতলা বাড়ী অনেকদিন ধরেই তৈরি হয়ে পড়ে ছিল। খোকনের বাবা অবনিশ বাবু রোজকার মত মর্নিংওয়ার্কে বেড়িয়েছিলেন। ফেরার পথে গলির কাছে এসেই দেখতে পেলেন একটা বড় ট্র্যাক রাস্তা আটকিয়ে দাঁড়িয়ে আছে, সে না পারছে এগুতে না পারছে পেছাতে। কেননা অবনিশ বাবুর বাড়ীর বাউন্ডারি দেয়া দেয়ালের জন্যে ট্রাকটা এগুতে পারছেনা, আর পেছাতে না পারার কারন সারিবদ্ধ গাড়ী। 

এরই মধ্যে একজন খুবই সৌম্য দর্শন ভদ্রলোক এগিয়ে এলেন অবনিশ বাবুর কাছে। হাত বাড়িয়ে দিয়ে বললেন, “আপনিই তো অবনিশ গাঙ্গুলি?” অবনিশবাবু, “হ্যা, কিন্তু আপনাকে তো ঠিক চিনলাম না, এ পাড়াতে তো আগে আপনাকে কখন দেখিনি!”

“আমি সতিশ রঞ্জন মুখারজী। থাকতাম দিল্লিতে, আপনার প্রতিবেশী হতে এলাম সবে। আপনি ঠিকই বলেছেন আপনিও আমাকে আগে দেখেননি আর আমিও আজ এইমাত্র আপনাকে দেখলাম। অবনিশবাবু, “তবে চিনলেন কি করে আমাকে?” সতিশ বাবু, “ওই আপনার পাড়ার একজন দূর থেকে আপনাকে দেখিয়ে দিলেন।"অবনিশবাবু, “আলাপ করে খুব ভালো লাগলো, কিছু দরকার পরলে নির্দ্বিধায় বলতে পারেন।” সতিশ বাবু, “দরকার তো আছেই, তবে কি ভাবে যে বলি আপনাকে!” অবনিশবাবু, “আরে অতো সঙ্কোচ করছেন কেন? বলে ফেলুন”। সতিশ বাবু, “ আপনি যদি আপনার বাউন্ডারি দেয়া দেয়ালটা কিছুটা ভেঙ্গে দেন তো ট্রাকটা ভিতরে ঢুকতে পারে। আর আমি কথা দিচ্ছি আমি আবার আপনার দেয়াল ঠিক এরকম করেই বানিয়ে দেব।” 
অবনিশবাবু, “আরে, এতে এতো সংকোচ করছেন কেন? আমি এখুনি ওটা ভেঙ্গে দিচ্ছি।” সতিশ বাবু, “ আপনি আমাকে বাঁচালেন, আপনাকে অনেক ধন্যবাদ অবিনাশ বাবু।"

অবিনাশ বাবু একটু হেসে এগিয়ে গেলেন নিজের বাড়ীর দিকে। কাছে গিয়ে ডাকলেন “খোকন, বাবা একটু বেড়িয়ে আয় না।” 
“আসছি বাবা” বলে খোকন বেড়িয়ে এলো। খোকন, “আমাকে ডাকছিলে বাবা?” অবিনাশ বাবু, “ হ্যা রে বাবা, একটা সাবল নিয়ে আয়। দেখনা এনার ট্র্যাক ঢুকছেনা আমাদের এই প্রাচীরের জন্যে, ওটাকে একটু ভাঙতে হবে।” বাবার কথা শুনে খোকন বললো, “আমি এখুনি সাবল এনে ভেঙ্গে দিচ্ছি। 

সাবল এলো, প্রাচীর ভাঙ্গা হল আর সতিশ বাবুর ট্রাকও ঢুকল। মালপত্র খালি করে ট্রাক বেরিয়ে না যাওয়া পর্যন্ত খোকন দাঁড়িয়ে রইল। সব কাজ শেষে খোকন যখন নিজের বাড়ীর ভিতর গেলো তখন বিকেল পাঁচটা। স্নান আর খাওয়া শেষে বিছানাতে গা এলিয়ে দিলো আর অল্প সময়ের মধ্যে ঘুমিয়ে গেলো সে। 

সন্ধ্যা সাতটা নাগাদ ওর মা বিশাখা দেবী ডাকলেন, “খোকন বাবা উঠে পর, আর ঘুমাতে হবেনা। দ্যাখ আমাদের নতুন প্রতিবেশী এসেছে আলাপ করতে তোর খোঁজ করছে।”
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মায়ের ডাকে খোকন উঠে পড়লো। সোজা বাথরুমে গিয়ে হিসি করে মুখ হাত ধুয়ে বসার ঘরে গিয়ে দেখে যে, সতিস বাবু আর তার সাথে আরও তিনজন। মনে হয় ওনার স্ত্রী আর দুই কন্যা। খোকন যেতেই সতিস বাবু অবিনাশ বাবুর দিকে তাকিয়ে বলে উঠলেন, “এটি আপনার ছেলে তাইতো?” অবিনাশ বাবু বললেন, “হ্যা, এই আমার ছেলে খোকন, একটু আগেই দেখলেন যাকে। আর ইনি আমার স্ত্রী বিশাখা, আমার এই তিনজনের সংসার”।

সতিস বাবু বললেন, “আলাপ করিয়ে দি, ইনি মাধুরী; আমার অর্ধাঙ্গিনী। আর এরা আমার দুই মেয়ে শেফালী আর শিউলি, আমারও এই চারজনের সংসার। দিল্লিতে এতদিন ছিলাম এবার কলকাতাতে পাঠাল, বাকী ছ সাত বছর এখাইনেই থাকবো। তারপর তো আমার অবসরের সময় হয়ে যাবে তাই এই বাড়ী করা। এখানে পাকাপাকি ভাবেই বসবাস করবো”।

খোকনের কানে প্রথমে কিছু কথা ঢুকলেও পরের কথাগুলো কিছুই আর কানে ঢোকেনি। কেননা ওর সামনে যে দুজন সুন্দরী মেয়ে বসে আছে তাদের দিক থেকে ও চোখই সরাতে পারছে না। ওদের দুজনেরই রুপ যেন ঠিকরে বেরোচ্ছে, যেমন গায়ের রং সেরকম তাদের মুখশ্রী। মুখের নিচেই বুকের দিকে তাকিয়ে খোকন একটু ঢোক গিললো, পাতলা সাদা জামা ফেটে বুক দুটি যেন বেড়িয়ে আসতে চাইছে। দুজনেরই একই পোশাক; সাদা জামা আর গাঢ় নীল রঙের স্কার্ট। সরু কোমর আর বেশ চওড়া পাছা, অবশ্য সামনে থেকে সেরকমই মনে হচ্ছে। এবার ওদের মার দিকে চোখ ফেরাল খোকন। তিনিও ভীষণ সুন্দরী মহিলা, ওর মার থেকে কিছু ছোট হবে মনে হয়। ওনারও বুক পাছা বেশ বড়। মনে হয় সেকারনেই মেয়ে দুটি মায়ের আদল পেয়েছে। 

সতিস বাবুর কথাতে খোকনের হুশ ফিরল, “কি বাবা খোকন একদম চুপচাপ কেন? তুমি তো কিছুই বলছনা। শেফালী আর সিউলীর সাথে আলাপ কারে নাও, তোমরা তো এ যুগের ছেলেমেয়ে এতো সংকোচ করছ কেন?” বাবার কথায় সায় দিয়ে শেফালী বলল, ”এত লজ্জা পেলে আমাদের সাথে বন্ধুত্ত করবে কেমন করে?’ খোকন, “না না লজ্জা নয়, একদম নতুন তো তাই কিভাবে আলাপ করবো ভাবছি’। 
শুনে শিউলি বলল, ”এতে এত ভাবাভাবির কি আছে? চলো আমাকে তোমাদের বাড়ী আর তোমার ঘর সব দ্যাখাও” এগিয়ে এসে খোকনের হাত ধরে তুলে দাড় করিয়ে দিলো। অগত্যা, খোকনকে ওর সাথে বাড়ী দেখাতে চলল। সব দেখে শিউলি বলল, “তোমার ঘর তো দেখালেনা?’ খোকন বলল, “আমার ঘর দেখে কি করবে? ঠিক আছে চলো” বলে ওর ঘরের দিকে এগিয়ে গেলো।

খোকনের মা রান্না ঘর থেকে চায়ের ট্রে নিয়ে আসছিলেন খোকন কে বললেন, “কিরে চা খাবিতো?” খোকন কিছু বলার আগেই শিউলি বলে উঠল, ”কাকিমা আমারা একটু পরে চা খাবো তুমি ওদের সবাইকে দাও আমরা এখুনি আসছি”। খোকনের ঘরে ঢুকে শিউলি চারিদিক দেখতে থাকল। তার পড়ার টেবিলের কাছে গিয়ে সব বই ঘেঁটে ঘেঁটে দেখতে থাকল। দেখে বলল, ”বাব্বা! তুমিতো অনেক বই পড়, তুমিকি এগারো ক্লাসে উঠলে?’ শুনে খোকন বলল, ”না আমি এবার বারো ক্লাসে উঠবো”। শিউলি বলল, ও আমি এবার এগারতে ভর্তি হব আমার রেজাল্ট বেড়িয়ে গেছে”। খোকন এমনি কেসুয়ালি বলল, ” আমার তো সব দেখলে তোমারটা দেখাবেনা?” এ কথার অন্য মানে মনে করে শিউলি বলল, ”তুমিতো খুব স্মার্ট প্রথম আলাপেই তুমি আমার সব কিছু দেখতে চাইছ, আর দেখতে যখন চেয়েছ তো আমি নিশ্চয় দেখাবো, দাড়াও বলে ঘরের দরজাটা বন্ধ করে দিলো। 

খোকন বলল,” কি হল দরজা বন্ধ করলে কেন?" “না করলে দেখাবো কি ভাবে যদি কেউ এসে যায়?” শিউলি বলল। খোকন কিছু বলার আগেই শিউলি খোকনের কাছে এসে ওর মাথার পিছনে হাত দিয়ে ঠোঁটে ওর দু ঠোঁট চেপে ধরল আর ডান হাত ধরে ওর বুকে ধরিয়ে দিলো । ঘটনার আকস্মিকতায় খোকন একদম বোকা হয়ে গেলো। আর শিউলির বুকে রাখা হাতটা একটু একটু চাপতে থাকলো। খোকন অনুভব করছিলো শিউলির বুকের নরম আর গরম পরশ। ওর বেশ ভালো লাগতে লাগলো। হঠাৎ শিউলি খোকনের ঠোঁট থেকে নিজের ঠোঁট সরিয়ে নিলো আর নিজের জামার বোতাম খুলতে লাগলো। খোকন অবাক হয়ে দেখতে থাকলো শিউলির কাণ্ড। বোতাম খোলা হলে শিউলি অশোককে জিজ্ঞেস করল, ”ব্রা খুলব নাকি ওপর থেকেই দেখবে?” খোকন, “জামাটা যখন খুলেইছ তো ব্রা টা বাকি থাকবে কেন? এটাও খোল, দেখি তোমার বুক দুটো ভালো কোরে। আমি কখনও কারো ন্যোংটো বুক দেখিনি।“ শুনে শিউলির কি হাসি, সে বলল, “ এমা! এত বড় ছেলে এখনও কারোরটাই দেখনি, কাকিমারটা তো দেখেছো নিশ্চয়?“ খোকন “আমার মা কখনও খালি গায়ে থাকেন না”। শিউলি, “ঠিক আছে, আমারটা দিয়েই উদ্বোধন কারো। আর এগুলোকে বুক বলেনা, এগুলো কে অনেক নামে ডাকে। আমরা মেনা বা মাই বলি, কেউ একে চুচি বলে বুঝলে হাদারাম? এখনতো দেখছি আমাকেই সব শেখাতে হবে”। বলতে বলতে ফ্রন্ট ওপেন ব্রার হুকটা খুলে দিলো। আর সাথে সাথে ওর দুটো সুন্দর ফরসা কবুতরের মতো মাই দুটো দুলতে থাকলো। দুটোই একদম সেটে আছে একটার সাথে একটা। দেখে খোকনের মুখ হা হয়ে গেলো, ওর গলা শুকিয়ে যেতে লাগলো। ওর ভাব দেখে শিউলি হেসে বলল, ”কি গো, আমার মাই দুটো হাত দিয়ে টিপে দেখ একবার। আর বল কেমন আমার মাই দুটো”। খোকন কাঁপা কাঁপা হাতে আস্তে করে দুটো হাতের তালু দিয়ে মাইয়ের উপর বোলাতে লাগলো। শিউলি বুঝল যে খোকন একদম আনকোরা, ওর মতো অভিজ্ঞ নয়। তাই নিজের হাত দিয়ে চেপে ধরে টেপাতে লাগলো মাই দুটো, ওর মাইয়ের গোলাপি বোটা দুটো শক্ত হয়ে উঠছে।  শিউলি যখন দেখল যে খোকন নিজেই ওর মাই দুটো বেশ আয়েশ করে টিপছে তখন শিউলি অশোকের বারমুডার সামনেটা যেখানে উঁচু হয়ে আছে সেখানে হাত বোলাতে থাকলো। খোকনের যেন কারেন্ট লাগলো আর ওর থেকে দূরে সরে গেলো। তাই দেখে শিউলি হেসে উঠলো আর বলল, “ কি হল তোমার ওখানে হাত দিতেই এভাবে ছিটকে সরে গেলে কেন? আমিতো চেপেই ধরিনি তোমার বাঁড়া, ব্যাথা লাগার তো কথা নয়”। ”না আমার এটাতে আমি ছাড়া কারো হাত লাগেনি তো, তাই যেন কেমন শির শির করে উঠলো তাই…” খোকন বলল। শিউলি এবার ওর কাছে গিয়ে ওর বারমুডা টেনে নামিয়ে দিলো। আর ওর ঠাটান বাড়াটা বেড়িয়ে এলো দেখেই শিউলি বলল “ও মাই গড! তোমার এটা কি গো? এটা তো মস্ত একটা শোলমাছ, যার গুদে ঢুকবে তারতো দফারফা করে ছাড়বে তোমার বাঁড়া’। বলে ওর বাঁড়াটা দু হাত দিয়ে চেপে ধরে আস্তে আস্তে খেঁচে দিতে থাকলো। মদন রস বেড়িয়ে শিউলির হাতেও কিছুটা লাগলো। 

খোকন আজ পর্যন্ত কখনও খিছেনি, তাই ওর খুব আরাম হতে থাকলো। ও চোখ বন্ধ করে সুখ নিতে থাকলো। একটু পরে মনে হল কোন গরম কিছুর মধ্যে ঢুকেছে ওর বাঁড়া। সে তাকিয়ে দেখে যে শিউলি ওর মুখে ঢুকিয়ে আইসক্রিম চোষার মতো চুষছে। দু তিন মিনিট চোষা পেতেই খোকনের বাঁড়া কেঁপে উঠে বীর্য বের করতে থাকলো, আর সেটা শিউলির মুখের ভিতরেই। শিউলির মুখ ছাপিয়ে আনেকটা বীর্যই বেড়িয়ে এলো আর মুখের দু পাস বেয়ে। টপ টপ করে পরতে থাকলো মেঝেতে, শিউলির মুখের ভিতরে থাকা বীর্য গিলে ফেলল। একটু পরে দম নিয়ে শিউলি বলল, ”তুমি এভাবে কিছু না বলে মুখের ভিতরেই তোমার মাল ঢেলে দিলে, যদি দম বন্ধ হয়ে মরে যেতাম?” খোকন, “আমি ভীষণ দুঃখিত শিউলি, আমার অন্যায় হয়ে গেছে”। শিউলি, “ঠিক আছে ক্ষমা করতে পারি যদি আজ রাতে আমাদের বাড়ী গিয়ে আমার আর শেফালির গুদ চুষে দাও তবে, তুমি রাজি থাকলে বল”। খোকন, “সেটা কি করে সম্ভব? তোমার দিদি দেবেন কেন?” শিউলি, “আরে হাঁদারাম, আমি আর আমার দিদি দুজনেই যা খাই ভাগ কোরে খাই। তোমাকে আমি খেলাম এখন দিদিকে ভাগ দেবনা এমনটি হবেনা। তোমার কোন ভয় নেই আমি কাকিমাকে বলছি যে তুমি আজ আমাদের ঘর গোছাতে সাহায্য করবে তাতে উনি নিশ্চয় অরাজি হবেন না”।

এসব কথা বলতে বলতে শিউলি নিজের ব্রা আটকিয়ে জামা পড়ে খোকনের পড়ার টেবিলের সামনের চেয়ারে গিয়ে বসল। খোকন ওর একটা রুমাল দিয়ে নিজের বাঁড়া মুছে নিয়ে বারমুডা ঠিক করে নিল, আর ওই রুমাল দিয়ে মেঝেতে পড়ে থাকা বীর্য মুছে দিলো। তারপর সে দরজা খুলে সুবোধ বালকের মতো বিছানাতে বসে পরল। আর তখনি খোকনের মা ওদের দুজনের জন্যে চা নিয়ে এলেন। তিনি বল্লেন, ”কি গল্প করা শেষ হল?”
Like Reply
#3
এদিকে মিনু এরকম অতর্কিত আক্রমনে কিছুটা বিহ্বল হয়ে চুপ কোরে শুয়ে ছিল। একটু ধাতস্ত হবার পর মিনু খোকনের মাথাটা নিজের মাইয়ের উপর চেপে ধরল আর খোকনের বাহাতটা নিয়ে নিজের ডান মাইয়ের উপর দিয়ে ওকে বলল, ”খোকন বাবু আমার দুদু খাও আর একটা দুদু ভালো কোরে টেপ, এরপর তোমাকে আমার গুদু খাওয়াব সোনা” বলে মিনু নিজের হাতদুটো দিয়ে ওর বাঁড়া ধরার চেষ্টা করেতে লাগলো। ওর বারমুডার উপর দিয়েই ওর বাঁড়ার সাইজ বুঝতে পারলো, এটা খুব মোটা আর বেশ বড় যাকে বলে জায়ান্ট ডিক। আর ভাবতে থাকলো এটা যদি গুদে নিতে পারে তো খুব আরাম পাবে। 

মিনুর এর আগে দু তিনটে বাঁড়া গুদে নিয়েছে, চোদানোর অভিজ্ঞতা আছে। তাই সময় নষ্ট না কোরে খোকনকে বলল, “তুমি নাম একটু আমি আমার স্কারটা খুলি খুব টাইট এটা”। বলতেই খোকন ওর উপর থেকে নেমে পড়ল। মিনু উঠে দাঁড়িয়ে নিজের স্কারট খুলে ব্রা খুলে শুধু প্যানটি পড়ে দাঁড়িয়ে রইল দেখে খোকন বলল, ”কি হোল প্যানটি টা খোলো না হলে তোমার গুদ দেখবো কি ভাবে”।
শুনে মিনু বলল "গুদ দেখার শখ যখন তোমার তো তুমিই খোলো আমার প্যানটি আর আমি তোমার বারমুডা খুলছি“

খোকন উঠে দাঁড়াল আর দুহাত দিয়ে মিনুর প্যানটি নামিয়ে দিলো। প্যানটি নামিয়েই অবাক বিস্ময়ে তাকিয়ে থাকলো মিনুর গুদের দিকে, জীবনে এই প্রথম কোন মেয়ের গুদ দ্যাখা। সুন্দর কোরে ছাঁটা বাল গুদকে আরও সুন্দর করে তুলেছে। দুহাতের বুড়ো আঙুল দিয়ে গুদের ঠোঁট দুটো ফাঁক কোরে দেখল যে ভিতরটা যেন কেউ লাল রঙ ঢেলে দিয়েছে। তার মধ্যে বাচ্চা ছেলের নুনুর মতো কি যেন একটা রয়েছে। আঙুল দিয়ে ওটা একটু ঘসে দিলো আর মিনু কেঁপে উঠলো বলল, "ওটাকে জিব দিয়ে চাট, আমার খুব ভালো লাগে. আমার বয় ফ্রেন্ড একবারই শুধু চেটে দিয়েছিল তাও এক দুবার, ওটা চেটে দাওনা প্লিস”

খোকন ওর জিভ ছোঁয়াল ওর গুদের যেখানে নুনুটা রয়েছে সেখানে বেশ কয়েকবার চেটে দিলো তারপর ওটা দুই ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলো যেমন কোরে ওর মাই চুষেছিল। মিনু আর দাঁড়িয়ে থাকতে না পেরে বলল, “প্লিস সোনা আমাকে শুইয়ে দাও আমি আর দাঁড়াতে পারছিনা, আমি শুই আর তুমি যতক্ষণ চাও আমার গুদ চোষ চাট যা খুশী কর”। 

খোকনের বাঁড়া মহারাজ ভীষণ শক্ত হয়ে আর প্যান্টের ভিতর থাকতে চাইছেনা, তাই খোকন উঠে ওর প্যান্ট খুলে ফেলল। ওর বাঁড়া দেখে মিনু বলল, “ওয়াও এটা কি বানিয়েছ এযে ঘোড়ার বাঁড়া” বলে এগিয়ে এসে ওর বাঁড়া ধরে চুমু খেতে থাকল। আর খোকনকে বলল, “সোনা তুমি আমার গুদ চোষ আমি তোমার এই ঘোড়ার লেওরা চুষি”। খোকন “সেটা কি ভাবে হবে মিনু”
মিনু “আমি তোমাকে দেখাচ্ছি, দেখো এই আমি শুলাম আর তুমি আমার দু পাশে দুটো পা রেখে ঘুরে যাও। আমার গুদের দিকে দেখবে তোমার বাঁড়া আমার মুখের কাছে আসবে আর আমার গুদ তোমার মুখের কাছে”।

সেই মতো দুজনে ৬৯ পজিশনে শুয়ে পড়লো আর গুদ বাঁড়া চুষতে থাকলো। খোকনের গুদ চোষাতে মিনু আহ আহ কোরতে থাকলো একসময় মিনু ওর গুদের জল ধরে রাখতে না পেরে বলল “খোকন সোনা আমার আসছে গো, তুমি মুখ সরাও আঃ আঃ এতো সুখ আমি কোনদিনও পাইনি” বলতে বলতে গুদের জল খসিয়ে দিলো।
Like Reply
#4
খোকন কিন্তু মুখ সড়ালনা কেননা এর আগে কিছু না বলেই শিউলির মুখের ভিতরেই বীর্যপাত ঘটিয়ে ছিল, তাই ওর রসও নিজের মুখের ভিতর নিলো। একটু কস্টা ভাব আর প্রচুর পরিমানে রস ছেড়েছে মনে হোল যেন মুতে দিলো খোকনের মুখে। মিনু রস খসাবার সুখে চোখ বুজে পড়ে থাকলো কিছু সময় আর খোকনের এদিকে বাঁড়া যেন এবার ফেটে যাবে অবস্থা। খোকন কি করবে বুজে উঠতে পারছিল না। 

হঠাৎ কোথা থেকে শিউলির আবির্ভাব ঘটলো, এসেই তাকে বলল, “কি গো এখনও দিদির গুদেই ঢোকাতে পারলেনা? তো কি করছিলে এতক্ষন তোমরা, দিদির কি হয়েছে ওরকম করে পড়ে আছে কেন?” খোকন, “তোমার দিদি আমার মুখে মুতে এখন বিশ্রাম করছে”।
শিউলি, “মানে তুমি দিদির গুদ চুষে রস বেড় কোরে দিয়েছ তাই ওর এরকম অবস্থা, এবার তাহলে আমার গুদ চোষ আমারও রস খসিয়ে দাও”। খোকন, “আমার এটার যা অবস্থা তাতে আমার বীর্য না বেরোলে আমি মারা যাবো তুমি তখনকার মত চুষে আমার বীর্য বেড় কোরে দাও প্লিস”। শিউলি, “দেখি বলে খোকনের বাঁড়া ধরে দেখল। তারপর বলল এতো আরও অনেক মোটা আর বড় হয়ে গেছে, আমার মুখে ঢুকবে না। তাঁর থেকে তুমি এক কাজ কর দিদির গুদে ঢুকিয়ে ওকে চুদে তোমার মাল ফেল তারপর আমার গুদ চুষে দেবে, পারলে তোমার ওই মোটা বাঁড়া আমার গুদে নেবো”

খোকন ধিরে ধিরে মিনুর কাছে গিয়ে ওর দুপা ফাঁক করে ধরল। তারপর ওর মোটা বাঁড়া ওর গুদে ঢোকাতে চেষ্টা করতে লাগল, কিন্তু কিছুতেই গুদে ঢোকে না বার বার পিছলে বেড়িয়ে আসছে। মিনু মটকা মেরে পড়েছিলো খোকন কি করে দেখার জন্যে, সে আর নিজেকে ধরে রাখতে না পেরে হোহো কোরে হেসে উঠলো।
মিনু বলল, “তুমি একটি বোকাচোদা, মেয়েদের গুদের ফুটোই চেননা আর আমাকে চুদতে এসেছ”। খোকন, “আমি তো সত্যিই কখনো গুদ দেখিনি। এর আগে আজই তোমারটাই প্রথম দেখলাম, তাই কোথায় ঢোকাতে হয় জানব কেমন করে?” মিনু বুঝতে পারলো যে সত্যি সত্যি খোকন একদম আনকোরা তাই নিজেই নিজের গুদ ফাঁক কোরে ধরল আর খোকন কে বলল, “দেখি তোমার বাঁড়া আমার হাতে দাও ঢোকাতে পারি কিনা আমার গুদে”। 
খোকন ওর কাছে যেতেই মিনু ওর বাঁড়া ধরে গুদের ফুটোতে ঠেকিয়ে ধরে খোকনকে চাপ দিতে বলল। খোকন চাপ দিতেই ওর বাঁড়ার মাথাটাই শুধু একটু ভিতরে গেলো। একটু জোরে চাপ দিতেই মিনু চিৎকার করতে থাকলো, “ ওর বাবারে আমি মরে যাব তোমার বাঁড়া আমার গুদে ঢুকলে, যেটুকু ঢুকেছে ও ভাবেই চোদো”। 

খোকন আর কি করে! ধিরে ধিরে ঠাপাতে থাকলো। শিউলি কোথা থেকে একটু নারকেল তেল নিয়ে এসে ওর দিদির গুদে ঢেলে দিল আর কিছুটা আমার বাঁড়াতে মাখিয়ে দিলো। মনে হল এবার হয়তো আর একটু ভিতরে ঢোকান যাবে। যেই ভাবা আর সেই কাজ, বেশ একটু জোরেই ধাক্কা মেরেছিল তাতেই খোকনের পুরো বাঁড়াটাই মিনুর গুদে ঢুকে গেলো। মিনু জোরে চিৎকার করতে থাকলো, “বোকাচোদা ওর ঘোড়ার লেওরা দিয়ে আমার গুদ ফাটিয়ে দিলো”। ওর দুচোখ জলে ভরে গেল, ব্যাথায় মুখটা কুঁকড়ে গেছে। এই দেখে খোকন ওর বাঁড়া বেড় কোরে নিতে গেলো কিন্তু শিউলি এসে বাধা দিলো বলল, “দেখো যখন একবার গুদে ঢুকেই গেছে তো একটু সময় দেখো, যদি ওর ব্যথা কমে তো চুদবে টা নাহলে বেড় কোরে নেবে। আমি না হয় তোমাকে খিচে মাল বেড় করে দেবো। 
তাই খোকনও শিউলির কথা মেনে নিয়ে বাঁড়া গুদে ঢোকান অবস্তাতেই ওর উপর শুয়ে পরে। এভাবে আর থাকতে না পেরে বাঁড়া জ্বালা মেটাতে খোকন ঠাপাতে থাকে ধিরে ধিরে, মিনুর কোন সারা নেই দেখে খোকন বুঝল যে মিনুর ব্যাথা ঠিক হয়ে গেছে। তবুও যদি ব্যাথা পায় তাই খুবই ধিরে ধিরে চুদতে থাকলো মিনিট দশেক। এভাবে ঠাপাতে ঠাপাতে খোকনের বাঁড়াও আর বীর্য ধরে রাখতে পারলো না মিনুর গুদের মধ্যেই সব বীর্য উগড়ে দিলো আর ও মিনুর বুকের উপর শুয়ে পড়লো। 

বীর্য বেড় হবার ফলে খোকন বেশ ক্লান্ত বোধ করছিলো হঠাৎ মনে হোল ওর মাথাতে কে যেন হাত বুলিয়ে দিচ্ছে। মাথা তুলে দেখল মিনু হাসি মুখে ওর মাথাতে হাত বুলিয়ে আদর করছে।
মিনু, “আমাকে তো মেরেই ফেলেছিলে তুমি তোমার ওই ঘোড়ার লেওরা দিয়ে। তবে প্রথম বার এতো বড় বাঁড়া গুদে ঢোকালাম তো তাই ভীষণ ভয় আর যন্ত্রণা হচ্ছিল, তবে শেষের দিকে তোমার চোদাতে আমার বেশ আরাম লেগেছে। এরপর তুমি যখন আমাকে চুদবে তখন আর এরকম লাগবে না, আমার আমিও আরাম পাবো তুমিও খুব সুখ পাবে। নাও এবার টিনুকে একটু চুদে সুখ দাও।“ টিনু, “আমার গুদে ঢুকবে তো দিদি যা মোটা ওর বাঁড়া, আচ্ছা দিদি তুইত এর আগেও গুদ মাড়িয়েছিস তো তোর গুদে এতো লাগলো কেন?” মিনু , "আরে এর আগে যারা আমাকে চুদেছে তাদের ওগুলো বাঁড়াই নয়। বাঁড়া বলে খোকনেরটাকে, যেমন মোটা তেমন লম্বা। একটু সহ্য করতে পারলে ওর বাঁড়া দিয়ে চুদিয়ে যা সুখ হবে অন্য বাঁড়াতে হবে না, যা তুই চেষ্টা কর তুই পারবি।“

টিনু তাড়াতাড়ি সব জামা কাপড় খুলে ওর দিদির পাশে শুয়ে পড়লো, আর খোকনকে বলল, “নাও আমার গুদে ঢোকাও তোমার অশ্ব লিঙ্গ, দেখি আমি নিতে পারি কিনা। ওদের দু বোনের কথা শুনে ওর বাঁড়াও শক্ত হচ্ছিলো তাই আর বাক্য ব্যায় না করে টিনুর গুদে বাঁড়া ফিট করে জোরে এক ধাক্কাতেই পুরো বাঁড়া ঢুকিয়ে দিলো। গুদে ঢোকার যন্ত্রণাতে টিনু প্রায় অজ্ঞানের মতো হয়ে গেলো, আর ওর গুদ থেকে কয়েক ফোঁটা রক্ত খোকনের বাঁড়ার গা দিয়ে গড়িয়ে পরতে থাকলো। প্রথম বারের অভিজ্ঞতাকে কাজে লাগাল খোকন, চুপ কোরে ওর বুকে শুয়ে মাই চুষতে আর একটা টিপতে থাকলো। একটু পরে দেখে টিনু চোখ মেলে খোকনের দিকে তাকাল। ওর চোখে জল বলল, “আমাকে তো মেরেই ফেলেছিলে শয়তান কোথাকার, এবার চোদো আমাকে দেখি কেমন লাগে আমার প্রথম চোদা।“

ওর কথায় ভরসা পেয়ে খোকন ওর বাঁড়া বেড় করে আবার ঢোকাল গুদে। এভাবেই ঠাপাতে থাকলো আর টিনু আঃ আঃ করে আওয়াজ করতে থাকলো, “আমাকে চুদে মেরে ফেলো আমি আর কিচ্ছু চাইনা শুধু তুমি আমাকে ভালো কোরে আদর কোরে চোদ, আমার গুদ ফাটিয়ে দাও চুদে। আমার গুদ থেকে তোমার বাঁড়া বের করতে দেবনা কোনদিনও।“ এরকম ভুলভাল বকতে থাকলো আর খোকন চুদে চলল মনের আনান্দে। এরকম সুখ দুনিয়াতে আর কিছুতেই নেই আগে কেন জানতে পারেনি খোকন। প্রায় আধ ঘণ্টা টিনুর গুদ চুদে ওর গুদে পুরো বীর্য ঢেলে দিলো। টিনুও ছ'বার রাগ মোচন করে ক্লান্ত হয়ে পরে থাকলো। বেশ কিছুক্ষণ দুজনে দুজন কে জড়িয়ে শুয়ে থাকলো।

মিনু, “টিনু এবার ওঠ যদি মামনি উপরে আসে তো বিপদে পরে যাব আমরা” শুনে টিনু আর খোকন দুজনেই উঠে পড়ল আর নিজেদের জামা কাপড় পরে কাজে মন দিলো।
Like Reply
#5
বেশ কিছুটা কাজ করে ওরা তিনজনেই নীচে গেলো। মিনু ওর মাকে ডাকতে ডাকতে কিচেনের দিকে গেলো আর টিনু বসার ঘরের দিকে। খোকন হিসি করার জন্নে বাথরুমের খোঁজ করতে লাগলো আর পেয়েও গেলো। সোজা ঢুকে বাঁড়া বের করে ছড় ছড় করে মুততে থাকলো। 

একটু পরে চোখ সরে যেতে দেখল বাথরুমটা বেশ বড়, আর কেউ একজন বাথরুমের কোমোডে বসে আছে একদমি সামনা সামনি খোকনের। একটা মেয়েলি গলা পেলো খোকন, “ বাঃ বেশ সুন্দর তো তোমার ডাণ্ডাটা” খোকন ভয় পেয়ে বলল, “ আপনি কে?”
বললেন, “আমি তোমার মাধুরী কাকিমা। আস্তে কথা বল কেউ শুনতে পাবে, তুমি আমার কাছে এসো”।

খোকন মন্ত্র মুগ্ধের মত মাধুরী দেবির দিকে এগিয়ে গেলো। মাধুরী দেবী পটি করছিলেন সেই অবস্থাতেই হাত বাড়িয়ে খোকনের বাঁড়া ধরে টিপে টুপে দেখতে থাকলেন। বললেন, “বেশ বানিয়েছ কিন্তু তোমার এটাকে যে পাবে তাঁর আর সুখের শেষ থাকবে না, আমাকে একবার দেবে একটু চেখে দেখবো?” বলেই কমোড থেকে উঠে হ্যান্ড সাওয়ার নিয়ে সাবান দিয়ে পাছা ধুলেন ভালো করে। তারপর উঠে দাঁড়িয়ে খোকনের বাঁড়া হাতে নিয়ে খিঁচতে লাগলেন, একটুপরে হাঁটু গেরে বাথরুমের মেঝেতে বসে খোকনের বাঁড়া ধরে সোজা মুখে ঢুকিয়ে চুষতে লাগলেন, কিছুক্ষণ পরে ছেড়ে দিয়ে খোকনের দিকে পিছন কোরে ঝুকে বললেন, “ঢোকাও তোমার ডাণ্ডা আমার গুদে আর ভালো করে চুদে দাও আমাকে”। হাত বাড়িয়ে নিজেই খোকনের বাঁড়া গুদের মুখে লাগিয়ে বললেন, “ নাও জোরে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দাও আমার গুদে আর চোদো আমাকে”। শুনে খোকন বলল, “ কাকিমা আপনি আমার গুরুজন, মায়ের বয়সী। আপনার সাথে এসব করা ঠিক নয়”। মাধুরী, "তোর বাঁড়া দেখে আমার গুদ খাবি খাচ্ছে আর উনি গুরুজন মারাচ্ছেন। চোদ আমাকে, না চুদলে আমি তোর কাকুকে ডাকব যে তুই বাথরুমে ঢুকে আমাকে রেপ করতে গেছিলি। ভালো চাস তো চোদ আমাকে না হলে কপালে তোর দুঃখ আছে বলেদিলাম”।

খোকন সব দিক চিন্তা করে ঠিক করলো চুদবে কাকিমাকে, নাহলে মান-সম্মান কিছুই থাকবে না, আর ওনার দু মেয়েকেও আর চোদা যাবেনা। তাই খোকন জোরে জোরে ঠাপ দিয়ে চুদতে থাকল আর মাধুরী দেবী মুখে কাপড় গুজে কোন রকমে সুখের আওয়াজ আটকাতে থাকলো। এক পর্যায়ে মাধুরী দেবী কয়েক বার রাগ মোচন করে ক্লান্ত খোকন কে বললেন, “বাবা আর কতক্ষণ লাগবে তোমার মাল বেড় হতে? আমার কোমর ধরে এসেছে, আমি আর এভাবে থাকতে পারছিনা একটু তাড়াতাড়ি তোমার মাল ঢাল আমার গুদে। খোকনেরও বীর্য বাঁড়ার ডগাতে এসে গেছে শুধু বেড়িয়ে আসার অপেক্ষাতে। দু মিনিট পরেই খোকনের বীর্য মাধুরী দেবীর গুদ ভাসিয়ে দিলো।

মাধুরে দেবী সোজা হোয়ে দাঁড়িয়ে খোকনের বাঁড়া ধরে চুষে চেটে পরিষ্কার করে দিলো। তারপর জল সাবান দিয়ে ধুয়ে কাপড়ের আঁচল দিয়ে মুছিয়ে খোকনকে চুমু দিয়ে বললেন, “তুমি বেড়িয়ে যাও আমি পরে আসছি, আমি সারা জীবনে এতো সুখ পাইনি যা আজ এটুকু সময়ের মধ্যে তুমি আমাকে দিলে। পরে আরও চাই তোমার কাছ থেকে, বুঝলে সোনা মানিক আমার?” 

খোকন বেড়িয়ে এসে দেখে কেউ কোথাও নেই, কাকু শুধু বসে টিভি দেখছেন। খোকন কাকুকে বলল, “ কাকু আমি আসছি, যেটুকু বাকি আছে সেটা কালকে করে দেবো”। শুনে কাকু বললেন, “ঠিক আছে বাবা তুমি এসো বেশ রাত হয়ে গেছে বাড়ী গিয়ে রেস্ট নাও”।
Like Reply
#6
খোকন বাড়ী এসে বাথরুমে ঢুকল, ভালো করে স্নান সেরে বেড়িয়ে এসে ওর মাকে ডেকে খেতে দিতে বলল। বিশাখা দেবী ছেলেকে খেতে দিয়ে বললেন, ”কিরে খোকন ওদের সব কিছু গোছানো হয়ে গেছে?” খোকন, “না মা এখনও অনেক জিনিষ কার্টুন বক্স থেকে বের করাই হয়নি”। বিশাখা দেবী, “একটা সংসারে কম জিনিষ তো লাগেনা তুই আর কি বুঝবি খোকন, সময় তো লাগবেই, তো তোকে কি আজও যেতে হবে রে?” খোকন, “জানিনা মা ওরা কেউই কিছু বলেনি কালকে”। বিশাখা দেবী, “ওরা হয়তো লজ্জা পাচ্ছে বার বার তোকে ডাকতে, তুই বাবা জলখাবার খেয়ে আগামীকাল একবার যা। ওরা দু মেয়ে আর মা মিলে কতটাই বা করতে পারবে বল, তোর তো একবার গিয়ে দেখা উচিৎ তাইনা?” খোকন, ”ঠিক আছে মা যাবো, এখন তো খেতে দাও তারপর দেখছি”।

পরেরদিন খোকন খাওয়াদাওয়া সেরে ওদের বাড়ীর দিকে হাঁটা দিলো। তখন সকাল নটা বাজে, ওদের বাড়ীর কাছে পৌঁছে কলিং বেল বাজাল। একটু পরে মিনু এসে দরজা খুলে খোকনকে দেখে একগাল হেঁসে বলল, “তোমার কথাই ভাবছিলাম কেন এখন এলে না তুমি, তুমি না এলে আমিই যেতাম তোমাকে ডাকতে”।
মিনু কিন্তু দরজা খুলে ওখানে দাঁড়িয়েই খোকনের সাথে কথা বলছিল। এরই মধ্যে মিনুর বাবা-মা এসে গেলেন, মনে হোল ওনারা কোথাও বেরচ্ছেন। খোকনকে দেখে মিনুর বাবা বললেন, “এই যে বাবা খোকন, তুমি এসে গেলে! ভালই হল সকাল থেকে আমরা চারজন বেশ কিছুটা কাজ এগিয়ে রেখেছি যদিও এখনও অনেকটাই বাকি, তোমরা তিনজনে যতোটা পারো কর। একদিনে তো সব হবেনা একটু একটু করে সব গোছাতে হবে। তোমাকে আমরা খুব খাটাচ্ছি তাই না”। খোকন সাথে সাথে বলে উঠলো, “এ এমন আর কি কাজ? এতে আপনি লজ্জা পাবেন না কাকু। আপনারা নতুন প্রতিবেশী এতো আমার কর্তব্য”। কাকু-কাকিমা হেসে খোকনের গায়ে আর মাথায় হাত বুলিয়ে বেড়িয়ে গেলেন। 

খোকন মিনু কে বলল, “চলো দেখি আর কি কি কাজ বাকি আছে, সেরে ফেলি চলো”। মিনু, “তোমার এখন থেকে একটাই কাজ সেটা হল আমাদের দু বোনকে চুদে সুখ দেওয়া, তারপর গোছানোর কাজ। দেখলে না বাবা আর মামনি বলে গেলেন তাড়াহুড়ো না করতে, ধিরে সুস্থে করতে"। মিনু দরজা বন্ধ করে নিচের ঘরের দিকে এগোতে থাকলো। হঠাৎ খোকনের দিকে ঘুরে দাঁড়িয়ে জিজ্ঞেস করলো, “একটা সত্যি কথা বলবে”? খোকন, “কি জানতে চাও বল আমি খুব একটা মিথ্যে বলিনা”। 

মিনু, “তুমি একটু আগে যে ভাবে মামনির মাই দেখছিলে তাতে মনে হচ্ছিলো এখনি তুমি মাই দুটোর উপর হামলে পরবে, যদি সুযোগ পাও তো মামনিকেও চুদে দেবে তাইনা?” খোকন, “দেখো আমি জোরকরে কিছুই করিনা বা করবোনা। যদি কাকিমা আমাকে বলেন করতে তো করবো যেমন তোমার আমাকে দিয়ে করিয়েছ, আমি কি তোমাদের সাথে জোর করে কিছু করেছি?”

মিনু, “ আমি কি বলেছি তুমি জোর করে চুদেছ আমাদের? আমি জানি তুমি খুব ভালো ছেলে আর সেরকমই তোমার বাঁড়া। যদি সবাই জানতে পারে যে তুমি এরকম একটা মস্ত বাঁড়ার অধিকারী, তো দেখবে মেয়েদের লাইন পরে যাবে তোমাকে দিয়ে তাদের গুদ মারাতে। কত কাকিমা, জেঠিমা, বৌদি, কচি মাগী সবাই এসে ভির করবে তোমার কাছে এসে, সবাই কাপড় তুলে গুদ ফাঁক করে শুয়ে পরবে চোদানোর জন্য।
Like Reply
#7
এবার এসো আগে আমার গুদে তোমার আখাম্বা বাঁড়াটা ঢোকাও”। বলে হাত ধরে খোকনকে একটা ঘরে নিয়ে গেলো, খোকন দেখল সেখানে একটা খাট ইতিমধ্যে পাতা হয়ে গেছে। মিনুর পরনে ছিল একটা লাল রঙের টপ আর সাদা স্কার্ট। টপের নীচে কোন ব্রা নেই, টপ খুলতেই সেটা বোঝা গেলো। মিনু স্কার্ট খুলে প্যানটি পরে দাঁড়িয়ে আছে তার সামনে। খোকন প্যানটিটা টেনে নামিয়ে দিলো আর খোকনের টি-শার্ট আর বারমুডা টেনে খুলে দিলো গতকালকের মতো, আজকেও নীচে আর কিছু পড়েনি খোকন। কিছুটা শক্ত হয়ে থাকা বাঁড়া মিনু হাত দিয়ে ধরে দোলাতে লাগলো। আর ডান দিক বা দিকে উপর নীচে, ও যেন খোকনের বাঁড়াটাকে ওর খেলনা পেয়ে গেছে। একটু পরে মিনু খোকন কে ঠেলে খাটে শুইয়ে দিলো আর খোকনের বাঁড়ার ছাল ছাড়িয়ে বাঁড়ার মাথাতে চুমু খেতে থাকলো, তারপর মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। এদিকে খোকনও ওর দু হাত দিয়ে মিনুর মাই দুটো ময়দা মাখার মত মাখতে লাগলো। কিছুটা জোরে মাই টেপাতে মিনু বলে উঠলো, “উঃ লাগছে তো সোনা আস্তে আস্তে টেপ, এ দুটো আমার মাই নাকি রিক্সার হর্ন যে ভাবে খুশী টিপছ”।

“ও তোমরা শুরু করে দিয়েছ? আমাকে একবারও ডাকলি না দিদি” টিনুর গলার আওয়াজে তারা দুজনেই চমকে উঠে তাকিয়ে দেখে টিনু একদম ল্যাংটা হয়ে দাঁড়িয়ে আছে। খোকন ওর অভিমান ভাঙানোর জন্যে ওকে কাছে টেনে নিলো, আর ওকে আদর করে চুমু দিতে থাকলো আর মাই দুটো দুহাতে চটকাতে থাকল। মিনু আবার খোকনের বাঁড়া চোষাতে মন দিলো। টিনু, “খোকন আমার মাই চুষে দাওনা গো তোমার মাই চোষা খেতে আমার ভীষণ ভালোলাগে”। খোকন, “ কেন আমার চোদা তোমার ভালোলাগে না?” টিনু ,“ওটাতো আরও ভালোলাগে। তোমার বাঁড়া যখন আমার গুদে ঢুকল মনে হচ্ছিলো যে, আমি মরেই যাবো। কিন্তু একটু পরেই বেশ আরাম লাগতে থাকলো। আজ আমি আর দিদি অনেক্ষন ধরে আমাদের গুদ মারাবো”। খোকন, “কাকু কাকিমা এসে যাবেন তো”। টিনু , “মামনিদের আসতে সন্ধ্যে হয়ে যাবে। ওরা আমাদের মাসিমনির বাড়ী গেছে জানাতে যে, আমরা কলকাতায় এসেছি। ওরা দুপুরের খাওয়া সেরেই আসবে। সুতরাং তোমার কোন ভয় নেই এখন থেকে সন্ধ্যে পর্যন্ত যতবার চাইবে আমাদের গুদ মারতে পারবে”।

খোকন  “আমাকে তো দুপুরে বাড়ী যেতে হবে স্নান-খাওয়া সারতে”। মিনু বাঁড়া চোষা ছেড়ে এবার উপরে উঠে খোকনের বুকে ওর মাই দুটো ডলতে ডলতে বলে উঠলো, “তোমাকে যেতে হবে না যতক্ষণ তুমি আমাকে চুদবে তাঁর মধ্যে টিনু গিয়ে কাকিমা কে বলে আসবে আর তোমার জামা কাপড় নিয়ে আসবে”। টিনু সাথে সাথে মাথা নাড়িয়ে বলল, “না আমি যাবনা এখন তোর চোদা শেষ হলে খোকন আমাকে যখন চুদবে তখন তুই গিয়ে ওর জামা কাপড় নিয়ে আসবি আর কাকিমাকে বলে আসবি যে খোকন আজকে এখানেই খাবে”। মিনু ,“ঠিক আছে বাবা আমিই নাহয় যাবো, এবার তো খোকন কে ছাড় আমার গুদে ওর বাঁড়াটা ঢোকাতে দে”।

টিনু খোকনের কাছথেকে সরে গেল, আর নিজে খোকনের পাশে শুয়ে পড়লো দু ঠ্যাং ফাঁক কোরে। তারপর বলল, “নাও খোকন এবার আমার গুদে তোমার বাঁশটা ঢোকাও দেখি আজ কেমন লাগে”। খোকন উঠে মিনুর দুপাশে ছড়িয়ে রাখা পায়ের মাঝে বসে নিজে বাঁড়া এক হাতে ধরে মিনুর গুদের ফুটোতে সেট করে ধিরে ধিরে চাপ দিয়ে ঢোকাতে লাগলো, মিনু দাঁতে দাঁত চেপে বেথা সাম্লচ্ছে। পুরো বাঁড়াটা ঢুকতে ও একটা জোরে নিঃশ্বাস ছারল আর মুখে হাসি ফুটিয়ে বলল, “খোকন এবার নাও চোদো ভালো করে আর আমার মাই দুটো টেপ, চোষ”। খোকন তখন বেশ আয়েশ করে মিনুর গুদ মারতে থাকলো। পাঁচ মিনিটেই মিনু রাগ মোচন করল আর মুখে “অ্যাঁ অ্যাঁ” করতে থাকলো, “আমার গুদ ফাটিয়ে দাও গো সোনা আমি আর পারছিনা, চুদে চুদে আমাকে মেরে ফেল, তোমার বাঁড়া চোদা খেয়ে মরলেও আমার শান্তি, আমাকে চোদো আমার বোনকে চোদো আমার মাকে মাসিকে আমাদের গুষ্টির সবার গুদ মার তুমি সোনা, সবাইকে চুদে পেট বাধিয়ে দাও”। এরকমি ভুল বকতে বকতে কোমর তোলা দিতে থাকলো আর ঘন ঘন জল খসাতে থাকলো।

এদিকে খোকনের বাঁড়া বীর বিক্রমে মিনুর গুদ ধুনে যাচ্ছে শেষে আর না পেরে মিনু বলল, “খোকন আমি আর পারছিনা তোমার মুশলের গুতো খেতে, এবার টিনুকে চোদো সোনা, আমার গুদের ভিতর জ্বালা করছে গো তুমি তোমার বাঁড়া বেরকরে নাও”। শুনে খোকন ওর বাঁড়া বের করে নিলো মিনুর গুদ থেকে, আর সাথে সাথেই টিনু এগিয়ে এসে খোকনের লাল ঝুল মাখা বাঁড়া ধরে নিজের মুখে পুরে নিয়ে চুষতে থাকলো। একটু চুষেই দু ঠ্যাং ফাঁক করে দু হাতের দু আঙুল দিয়ে গুদটা চিরে ধরে বলল, “এসো ধিরে ধিরে আমার গুদে ঢোকাও তোমার বাঁড়া আর দিদির থেকেও বেশি করে আমাকে চোদো”। খোকন ওর গুদে পুরো বাঁড়াটা পুরে দিলো আর ঠাপাতে থাকলো জোরে জোরে আর ওর বাঁড়ার গতি ধিরে ধিরে বারতে থাকলো। আর পাল্লা দিয়ে টিনুর সীৎকারও বারতে থাকলো, “সোনা, আমার গুদের রাজা মার আমার গুদ মেরে আজকেই এখুনি মেরে ফেলো, তোমার বাঁড়া আমার পেটের ভিতরে ঢুকে গেছে। চুদে আমার পেট করে দাও, আমি তোমার ছেলের মা হবো”। এভাবে বলতে বলতে ঘন ঘন রাগ মোচন কোরতে লাগল। খোকনের পক্ষে আর বীর্য ধরে রাখা অসম্ভব হয়ে এলো, “টিনু আমার এবার বীর্য বেরোবে তোমার গুদের ভিতরেই ঢালছি” বলতে বলতে ভলকে ভলকে বীর্য বেড়িয়ে টিনুর গুদ ভাসিয়ে দিলো আর ওর বুকেই শুয়ে পড়লো। টিনুও বীর্য গুদে বীর্য নিয়ে এতটাই আরাম পেয়েছে যে সেও খোকনকে জাপটে ধরে পরে থাকলো।
Like Reply
#8
এরকম কতক্ষণ ছিল ওরা জানেনা, মিনু খোকনের জামা কাপড় নিয়ে ফিরে ওদের অভাবে পরে থাকতে দেখে কাছে এসে ডাকল, “খোকন ওঠো এবার, চল সবাই মিলে একসাথে স্নান করে নিই, খাওয়া-দাওয়া সেরে প্রথমে একটু গুছিয়ে নি না হলে মামনি-বাপি ফিরে সন্দেহ করতে পারে”। ওরা উঠে পড়ল তারপর সবাই একসাথে ল্যাংটা হয়ে স্নান করতে থাকলো, একে অপরকে সাবান মাখিয়ে দিলো। স্নান শেষে সবাই একসাথে ল্যাংটা হয়েই খাওয়া সারল। একটু বিশ্রাম নিয়ে হাতে হাতে কাজ গুলো করতে থাকলো আর খোকন কখন মিনুর মাই তেপে তো কখন টিনুর গুদে আঙুল ঢুকিয়ে দিচ্ছে। এভাবেই ওরা মজা করতে করতে প্রায় সব জিনিষই গুছিয়ে ফেলল। খোকন বলল, “ মনে হয় কেউ বেল বাজাচ্ছে গো”। মিনু তাড়াতাড়ি করে জামা কাপড় পরে নিলো আর ওদের দুজনকেও পড়েনিতে বলে সে গেল দরজা খুলে দেখতে কে এসেছে। দরজা খুলেই দেখে যে খোকনের মা মানে কাকিমা দাঁড়িয়ে আছে। মিনু, “ আরে কাকিমা তুমি এসো এসো ভিতরে এসো আমরা নিচের ঘর গুলো প্রায় গুছিয়ে এনেছি”। বেশ জোর গলাতেই কথা গুলো বলল যাতে খোকন আর টিনু শুনতে পায়। মিনুর গলার আওয়াজ, ওরা ভালো ভাবেই শুনতে পেয়েছিল। টিনু বেড়িয়ে এসে বলল, “আরে কাকিমা এসো দ্যাখো আমরা কতোটা কাজ এগিয়ে এনেছি”। বিশাখা দেবী ঘরে ঢুকে দেখতে থাকেন, খুঁজতে থাকেন খোকন কে। কিন্তু ওকে কথাও না পেয়ে জিজ্ঞেস করলেন, 
“ হ্যাঁগো আমার খোকন কোথায় ওকে তো দেখছিনা”। সাতে সাতেই টিনু উত্তর দিলো “কাকিমা খোকন ওপরে ঘর গোছাচ্ছে, চলো দেখি ও একা কতোটা করলো”। ওরা সবাই মিলে উপরের ঘরে ঢুকল দেখে খোকন খাট ঠিক করছে দেখে মিনু বলল, “আরে তুমি একা একা অতো বড় খাট সেট করলে আমাদের তো ডাকতে পারতে তোমাকে হেল্প করার জন্যে।” শুনে খোকনের মা বললেন, “ আরে ও একাই একশ, ওর কারোর হেল্প লাগেনা”। মিনু, “ সত্যি কাকিমা খোকনের গায়ে ভীষণ জোর, ও একাই তো উপরের ঘর গুলো গুছিয়ে ফেলল”। মনে মনে বলল শুধু গায়ে নয় বাঁড়াতেও ভীষণ জোর এতা তো তুমি জাননা আমরা দুবোন জানি।

খোকন কাজ শেষ করে ওর মার সাথে বাড়ী ফিরে গেলো, মিনু ইশারাতে রাতে আসতে বলল। খোকনও মাথা নেড়ে সায়ে দিলো। বাড়ী ফিরে খোকন আবার ভালো করে স্নান করে নিলো। তখন সন্ধে ছ'টা বাজে। খোকন বসার ঘরে গিয়ে টিভি দেখতে থাকলো, ওর বাবা তখনও ফেরেননি। বিশাখা দেবী খোকনের জন্যে চা জলখাবার নিয়ে এলেন, খোকন চুপ করে খেয়ে নিলো আবার টিভি দেখতে থাকলো। প্রায় আট টা নাগাদ অবনিশ বাবু ফিরলেন। বাবাকে দেখে খোকন উঠে গিয়ে বাবার হাত থেকে অফিস ব্যাগ টা নিয়ে ভিতর চলে গেল। বিশাখা দেবী এসে খোকনের বাবাকে এক গ্লাস জল দিলেন, আর বললেন, “তুমি হাত পা ধুয়ে নাও তোমার জন্যে চা আনছি”। অবনিশ বাবু উঠে গেলেন ঘরে গিয়ে জামা কাপড় পাল্টে হাত মুখ ধুয়ে আবার বসার ঘরে ফিরে এলেন।
খোকন নিজের ঘরে গিয়ে ল্যাপটপ খুলে ফেস বুক চেক করছিলো, তার মা এসে বললেন, “বাবা একটু দোকানে যেতে হবে সতিস বাবুরা এসেছেন সাথে ওনার দুই শালি ও তাঁর দুই মেয়ে। বাবা একটু মিষ্টি আর ডিম নিয়ে আয় ওদের অমলেট আর মিষ্টি দিয়ে দেবো”। 
খোকন বিনা বাক্য ব্যয়ে বেড়িয়ে গেলো। দোকান থেকে ফিরে সোজা রান্না ঘরে মা কে মিষ্টি ও ডিম দিলো আর মায়ের সাথে সাথে কিছু কাজ করে দিতে লাগলো। 

সব হয়ে গেলে চা-এর জল চাপিয়ে দিয়ে বিশাখা দেবী বললেন, “বাবা আমার সাথে তুই একটা ট্রে নে আমি একটা নেই”। বিশাখা দেবী সবাইকে জল খাবার পরিবেসন করে আবার রান্না ঘরে গেলেন চা বানিয়ে নিয়ে আস্তে। অবনিশ বাবু খোকনের সাথে নতুন অতিথিদের সাথে পরিচয় করিয়ে দিলেন। খোকন সতিস বাবুর দুই শালি আর মেয়েদের দেখতে থাকলো। ওদিকে মিনু বার বার ইসারা করতে থাকল ওঠার জন্যে।  খোকন উঠে নিজের ঘরের দিকে যেতে থাকলো দেখে মিনু আর টিনু ওদের দু বোনকে নিয়ে খোকনের পিছন পিছন ওর ঘরের দিকে যেতে থাকলো। সতিস বাবু বললেন, “ওদের আমাদের গল্প ভালো লাগছেনা, যাক ওরা নিজেদের সাথে গল্প করুক আমরা আমাদের কথা বলি”। 

খোকন ঘরে গিয়ে বলল, “মিনু আমার সাথে তো ওদের আলাপ করিয়ে দিলে না”। টিনু, “ওঃ ওদের সাথে আলাপ করার জন্যে এতো উতলা হবার কারন নেই, আমি পরিচয় করিয়ে দিচ্ছি। এ হচ্ছে মলি, ক্লাস টেনে উঠলো আর ও হচ্ছে মিনি ক্লাস নাইনে”। খোকন, “এরা কি তোমার দু মাসির দু মেয়ে?” মিনু, “ না না এরা আমার মেজ মাসির মেয়ে ছোটো মাসির এখনও বিয়েই হয় নি”। “তা খোকন বাবু এবার আর কি জানতে বা দেখতে চাও ওদের?” টিনু বলল।
খোকন,  “তোমরা যা যা জানাবে বা দেখাবে তাই দেখবো”। 

এর মধ্যে বিশাখা দেবী ওদের জন্যে চা নিয়ে এলেন। বললেন, “তোমরা চা খেতে খেতে গল্প কারো আমি আর তোমার বাবা ওদের বাড়ী দেখতে যাচ্ছি, আমারা ওদের আজ এখানেই রাতের খাবার খেতে বলেছি তো তোমাদের গল্পের কোন ছেদ পরবে না”। 
মিনু,  “থাঙ্ক ইউ কাকিমা, তুমি খুব ভালো”। বলে জড়িয়ে ধরল বিশাখা দেবিকে। বিশাখা দেবী, “ আরে ছাড় ছাড় ওরা সবাই দাঁড়িয়ে আছে আমার জন্যে”। মিনু কে জোর করে ছাড়িয়ে নিয়ে উনি বেড়িয়ে গেলেন। অবিনাশ বাবু খোকন কে ডাকলেন বসার ঘর থেকে, খোকন বাবার ডাকে সারা দিয়ে বেড়িয়ে গেলো। ওর বাবা বললেন, “খোকন তুমি দরজাটা বন্ধ করে দাও” খোকন দরজা বান্ধ করার জন্নে অপেক্ষা করতে থাকলো। সতিস বাবু আর ওনার স্ত্রী ও ওনার মেজ শালী বেড়িয়ে গেলেন। ছোটো শালী, “জামাইবাবু আমি থাকিনা ওদের সাথে, বেশ জমিয়ে আড্ডা দেবো ওদের সাথে তোমরা বরং ঘুরে এসো”। শুনে বলাই বাবু মানে জামাইবাবু বললেন, “মিরা দেখো তোমার বোন কি বলছে”। মিরা,  “কিরে ইরা কি বলছিস?” ইরা, “মেজদি আমি থাকিনা এখানে ওদের সাথে”। মিরা, “ওরাত ছোটো, তুই ওদের সাথে কি করবি থেকে? ওরা এখনও স্কুলের গল্প করে আর তুই ইউনিভার্সিটি তে পরিস, তুই ওদের সাথে কি গল্প করবি?”
Like Reply
#9
ইরা, “মেজদি আমি কি বুড়ি হয়ে গেছি যে ওদের সাথে গল্প করতে বা আড্ডা মারতে পারিনা, আমার তো সবে ২২ বছর বয়স হল। ওরা ১৭/১৮ বছর বয়সের, তো আমার সাথে কি তাদের বয়সের অনেক তফাৎ?” ওদের কথার মধ্যে সতিস বাবু এগিয়ে এসে বললেন, “ঠিক আছে, ও যখন ওদের সাথে থাকতে চাইছে তো থাকনা”। বলে ইরার দিকে তাকিয়ে বললেন, “আমার ছোটো শালী, তুমি যাও তো ওদের সাথে গল্প করো গিয়ে”। ইরা, “থ্যাংক ইউ বড় জামাই বাবু, তুমি ছাড়া আমাকে কেউ বুঝেনা”। এরপর সবাই বেড়িয়ে গেলো। 

খোকন দরজা বন্ধ করতে এগিয়ে এলো, ঠিক সেই সময় ইরা ঘুরে দাঁড়ালো আর একদম খোকনের বুকের সাথে ইরার বুক ধাক্কা খেলো। ধাক্কা খাবার ফলে ইরা পরে যাচ্ছিলো, কিন্তু খোকন ওকে জড়িয়ে ধরে পরার হাত থেকে রক্ষা করলো। ইরা খোকনকে নিজের বুকের সাথে জড়িয়ে ধরে থাকলো আর জোরে জোরে নিঃশ্বাস ফেলতে থাকলো। খোকন ওই অবস্থাতেই হাত বাড়িয়ে দরজাটা কোনোমতে বন্ধ করলো আর নিজেকে ইরার থেকে আলাদা করার চেষ্টা করতে লাগলো। কিন্তু ইরা যে খোকনকে জড়িয়ে ধরেছে আর ছাড়তেই চাইছেনা। বেশি জোরাজোরি করতেই ইরা বলল, “কেন কোন মেয়ে তার নরম বুক দিয়ে জড়িয়ে ধরলে তোমার ভালো লাগেনা”? খোকন, “আগে বুঝিনি কখনো, কিন্তু এখন বুঝি আর খুবই ভালো লাগে মেয়েদের নরম বুকের ছোঁয়া আর পাছার দুলুনি। কিন্তু এখন তো ওরা সবাই ঘরে আছে ওরা সবাই যদি জানতে পারে তো কেলেঙ্কারি হয়ে যাবে”।

এরই মধ্যে পিছনে মিনুর গলার আওয়াজ পেল তারা, “কোন কেলেঙ্কারি হবেনা তুমি মাসিমনিকে মাসির ইচ্ছে থাকলে সবকিছুই করতে পারো, আমি ওদিকে সামাল দিচ্ছি’। বলে ইরার কাছে এসে মিনু বলল, “তুমি একবার ওর নিচের জিনিসটা দেখো, আর একবার দেখলে তুমি ওটা নিজের ভিতরে নিতে চাইবে”। ইরা, “তুই কি করে জানলি রে পাকা মেয়ে, তুই কি নিয়েছিস ওরটা তোর ভিতরে”? মিনু, “তুমি যদি কাউকে কিছু না বল তো আমি তোমাকে সব বলতে পারি”। ইরা, “ঠিক আছে, আমি কাউকে কিছুই বলব না, বল সত্যি কথা”। মিনু তখন প্রথম দিন থেকে সব বলল আর ইরা চোখ বড় করে শুনতে লাগলো। 

মিনুর কথা শেষ হতে মিনুর গাল টিপে বলল, “বেশ ভালই তো পেকেছ তোমরা দু বোনে, ও দুটোকেও কি পাকাতে চাইছ নাকি?” মিনু, “তুমি ওদের যত ছোট ভাব তত ছোটো ওরা নয় গো, ওদের বয় ফ্রেন্ডদের সাথে কি কি করেছে সব বলছিল আমাকে আর টিনুকে। যদিও সবটা শুনা হয়নি, কেননা দরজা বন্ধ করে খোকন কোথায় গেলো দেখতে এসে দেখলাম তোমরা জড়াজড়ি করে দাঁড়িয়ে আছো। আর কাছে এসে তোমার কথা শুনলাম। মাসিমনি জান এর আগে খোকন কোন মেয়েকে ছুঁয়েও দেখেনি, বলতে পারো আমরা দুবোনই ওকে পাকালাম। তুমি যদি কিছু করতে চাও তো করতে পারো”। ইরা, “তদের সামনে”? মিনু, “কেন তোমার লজ্জা করবে”? ইরা, “সেতো করবেই, আজ পর্যন্ত আমাকেও কেউ ছুঁয়নি, আর আমি সেই সুযোগ কাউকে দেইনি। কিন্তু আজ খোকনকে দেখে আমার ওকে ছুঁতে আর ওকে আমার সারা শরীর ছুঁতে দিতে ইচ্ছে করলো, তাইতো ওর বুকে আমার বুক ঠেকালাম আর জড়িয়ে ধরলাম”। মিনু, “সেতো তুমি এখনও খোকনকে তোমার বুকে চেপে ধরে আছো, সুধু এভাবে জরিয়েই থাকবে, নাকি কিছু করবে তোমরা? তোমরা এক কাজ কর ওদিকের ঘরে তো কেউ নেই ওখানে যাও তোমরা, কেউ জানতে বা বুঝতে পারবে না”। ইরা, “কিন্তু ওটা কার ঘর”?  খোকন, “ওটাতে কেউই থাকেনা, কেননা ওটা গেস্ট রুম”। মিনু, “বাঃ খুব ভালো, ওই রুমে গেলে তোমরা তোমাদের খেলাটা ভালো করেই খেলতে পারবে। খোকন মাসিমনিকে তুমি এভাবেই জড়িয়ে ধরে নিয়ে যাও গেস্ট রুমে”।

খোকন ইরাকে ওভাবেই জরিয়ে ধরে গেস্ট রুমে নিয়ে গেলো গিয়ে দরজা বন্ধ করে দিলো। ইরা একটু লাজুকভাবে খোকনের দিকে তাকাল আর চুপ করে দাঁড়িয়ে থাকলো। খোকন এখন অনেক সাহসী হয়ে গেছে, তাই খোকনই এগিয়ে গিয়ে ইরার শারীর আঁচলটা কাঁধ থেকে সরিয়ে দিলো। ওর ব্লাউজে ঢাকা বেশ বড় বড় মাই দুটো বেরিয়ে পরলো, সেটা দেখে খোকন হাত দিয়ে দুটো মাই চেপে ধরল আর ইরা দাঁড়িয়ে দাঁড়িয়ে তির তির করে কাঁপতে থাকলো। খোকন যখন ওকে ধরে ওর ঠোঁটে চুমু খেতে থাকলো। তখন ইরা নিজেকে খোকনের হাতে সঁপে দিলো। খোকন ওর ঠোঁট দিয়ে ইরার ঠোঁটের সব রস যেন নিংড়ে নিতে থাকলো আর ডানহাত দিয়ে সমানে ওর বা মাইটা চটকাতে থাকলো। 

খোকন গরম হতে থাকলো তবে ইরাই সবথেকে বেশি এক্সাইটেড। ওর নাকের পাটা দুটো ফুলে ফুলে উঠছে, চোখ দুটো লাল, ইরা নিজেই খোকনের বারমুডার যেখানটা উঁচু হয়ে আছে সেখানে নিজের গুদ ঘোষতে শুরু করেছে।একটুপরে খোকন নিজের ঠোঁট ছাড়িয়ে নিয়ে ইরার দিকে তাকিয়ে বলল, “ইরাদি, তুমি কি আমার সাথে সব কিছু করতে চাও”? ইরা, “তুমি একটা গাণ্ডু, একটা মেয়ে যখন নিজেকে একটা ছেলের সাথে বন্ধ ঘরে নিজের ইচ্ছেতে আস্তে চায় সেটা কি সুধু একটু চুমু আর বুকে টেপন খাবার জন্যে?” খোকন, “তবে তুমি কি চাও আমার কাছ থেকে?” ইরা, “খোকন তুমি আমাকে করো, আমার এই যৌবন জ্বালা নিভিয়ে দাও আমি আর পারছি না সইতে”। খোকন বুঝেও না বোঝার ভান করে জিজ্ঞেস করলো, “তোমাকে কি করবো, কি ভাবে তোমার যৌবন জ্বালা মেটাবো বল”।

ইরার এবার ধৈর্যের বাধ ভেঙ্গে গেলো। সে খিস্তি দিয়ে বলে উঠলো, “বোকাচোদা এবার আমাকে ল্যাংটা করে তোমার বাঁড়া দিয়ে আমার গুদে ঢুকিয়ে আচ্ছা করে চোদো, আমার গুদ ফাটিয়ে দাও”। খোকন, “সেটা বললেই তো পারতে যে, তোমার গুদ মারতে হবে। মিনু টিনু তো সুজাসুজি আমাকে ওদের গুদ চুদতে বলেছে। করো, যৌবন জ্বালা মিটিয়ে দাও, এসব তো বলেনি। তাই তোমার কথা বুঝতে পারিনি ইরাদি”। ইরা, “নাও এবার যা করার করো, আমাকেই আমার কাপড় খুলতে হবে নাকি তুমি খুলবে”।

এবার খোকন এগিয়ে এসে ইরার শাড়িটা শরীর থেকে খুলে নিলো তারপর ওকে হা করে দেখতে থাকলো। ইরা আবার মুখ ঝামটা দিলো, “কি হা করে দেখছ, আগে আমাকে ল্যাংটা করে চোদো। আমার গুদ ভেসে যাচ্ছে তোমার বাঁড়া গুদে নেবার জন্যে, আমি তোমাকে কথা দিলাম যে তুমি আমার ল্যাংটা ফটো তুলে রাখতে পারো। আমি যখন থাকবনা এখানে তখন দেখো এখন সুধু আমাকে চুদে ঠাণ্ডা কারো”। খোকন তাড়াতাড়ি করে ওর জামা কাপড় খুলে একদম উলঙ্গ করে দিলো, আর নিজেও টি শার্ট আর বারমুডা খুলে লেংটো হয়ে ইরাকে জড়িয়ে ধরে বিছানাতে চিতকরে শুইয়ে দিলো। আর ওর উপর নিজে শুয়ে মাই চুষে টিপে ওকে আরও গরম করতে লাগলো। ইরার ছটফটানি বেরে যেতেই নিজের বাঁড়া হাতে নিয়ে ওর গুদে সেট করে ধিরে ধিরে চাপ দিতে থাকলো। একটু ঢুকতেই ইরা চেঁচাতে শুরু করলো, “আমি মরে যাবো তোমার বাঁড়া বেড় কারো, আমার গুদ ফেটে যাবে, আমি চোদাতে চাইনা”। 

কে শুনে কার কথা। খোকনের একটা জোর ঠাপেই ওর সতিছেদ ফাটিয়ে পুরোটা বাঁড়া গুদে ঢুকে গেলো। এদিকে ইরা নিজের যন্ত্রণা চাপতে চেষ্টা করছিলো, না পেরে অজ্ঞান হয়ে গেলো। খোকন নিজের বাঁড়া টেনে বের করতে গিয়ে দেখে যে গুদ দিয়ে বেশ খানিকটা রক্ত বেড়িয়ে ওর বাঁড়া আর বিছানার চাদর পর্যন্ত লাল করে দিয়েছে।
Like Reply
#10
খোকন একদিকে যেমন ভয় পেলো আবার ভাবতেও লাগল যে, মিনু টিনু তো ইরাদির থেকে বেশ ছোটো ওরা আমার বাঁড়া গুদে নিলো কিভাবে? ওরাও তো যন্ত্রণা পেয়েছে কিন্তু অজ্ঞান হয়নি। 

ওদিকে মিনু তো ওদের গেস্ট রুমে ঢুকিয়ে দিয়ে খোকনের ঘরে ফিরে গেলো টিনু জিজ্ঞেস করলো “কিরে দিদি খোকন দা কোথায়”। মিনু, “খোকন এখন ব্যাস্ত আছে এক বিশেষ কাজে”। শুনে মলি আর মিনি বলে উঠলো “কি কাজে ব্যাস্ত গো খোকন দা? ভাবলাম এরকম একটা হ্যান্ডসাম ছেলের সাথে ছুটিয়ে আড্ডা দেবো যদি সুযোগ পাইত একটু ঘসাঘসি করবো”। মিনু, “তোরা কি ওর সাথে সত্যি সত্যি কিছু কোরতে চাস”? মলি, “ওকি আমাদের পাত্তা দেবে মিনুদি? যদি চায় তো আমরা দু বোনই ওর বুকের নীচে চিত হতে পারি”। মিনু, “বাবা! তোরা তো অনেকদুর ভেবে রেখেছিস, তা এখন যদি আমি বলি ও তোদের দু বোনের গুদ ফাটাবে তো দিবি? আর সেটা যদি চাস তো এখনি সব জামা কাপড় খুলে ল্যাংটা হয়ে চল আমার সাথে। যাবি তোরা, কিরে মিনি বল”? মিনি, “তা আমরাই শুধু ল্যাংটা হব, নাকি তোমরা হবেনা”? মিনু, “আরে ল্যাংটা নাহলে কি চোদানো যায়? আমরাও ল্যাংটা হচ্ছি, দেখি কে আগে ল্যাংটা হতে পারে। যে আগে হবে সেই প্রথম খোকনের বাঁড়া গুদে নেবে, অবশ্য যদি নিতে পারে”।

মলি, “কেন নিতে পারবোনা গো, ওরটা কি খুবই বড়”? টিনু, “বড় মানে, তোরা কতো বড় বাঁড়া দেখেছিস এর আগে”? মিনি, “মলি দি তো রোজ দেখত আমাদের পাসের বাড়ীর ছেলেটার। রোজ সকালে উঠে ওই ছেলেটা পেচ্ছাপ করতে ওদের বাড়ীর একটা খোলা জায়গাতে আসত আর মলি দি রোজ ওখানে দাঁড়িয়ে উপর থেকে ওরটা দেখত। একদিন আমি হাতে নাতে ধরে ফেলি, তখন মলি দি আমাকে অনুরধ করে কাউকে না বলতে আর আমাকেও দেখতে বলে। মলিদিকে বল, ওর মোবাইলে ছবি তুলে রেখেছে, দেখো”।
মিনু, “কি রে মলি, দেখা দেখি কতো বড় বাঁড়া”। মলি মিনু কে ছবিটা দেখাল, দেখে মিনু বলল, “আরে এটা তো ওর কাছে বাচ্চা ছেলের নুনুর মতো লাগবে, বাঁড়া কাকে বলে খোকনেরটা দেখিস। যাই দেখি গিয়ে, ওদিকে খোকনের আর মাসির কতদূর এগোল কাজ”। টিনু, “তারমানে খোকন দা এখন মাসিকে চুদছে”? মিনু, “হ্যাঁরে মাসি নিজেই খোকনকে দিয়ে চোদাতে চেয়েছে তাইতো ওদিকের ঘরে ঢুকিয়ে আমি এ ঘরে এলাম”। 

কথা বলতে বলতে মিনি সবার আগে ল্যাংটা হয়ে গেলো আর বলল, “আমি সবার আগে ল্যাংটা হলাম আমি খোকনদার সাথে আগে করব”। মিনু, “কি করবিরে খোকনের সাথে”? মিনি, “তোমরা যা করবে আর মাসি যা করছে, আমিও তাই করবো”। টিনু, “ওরে আমার সতী লক্ষি মেয়েরে, গুদ মারাবি সে কথাটা মুখে বলতে পারছিস না। শুধু করবো বললে হবেনা কিছু, তুই পাবিনা খোকনকে” বলে মিনির মাই দুটো টিপে দিলো। মিনি লজ্জা পেয়ে দূরে সরে গেলো দেখে মিনু বলল, “একটা মেয়ের মাই টেপাতে তুই লজ্জা পাচ্ছিস যখন খোকন তোর মাই টিপবে গুদে বাঁড়া ঢোকাবে তখন কি করবি”? মিনি, “না গো মিনু দি, এর আগে তো কেউ আমার মাই টেপেনি তাই একটু লজ্জা লাগছে। গুদে বাঁড়া নেবার সময় সব ঠিক হয়ে যাবে দেখবে”। মিনু এগিয়ে এসে মিনির মাই দেখল, দেখে বলল, “খুব সুন্দর তোর মাই দুটোরে ছোট, কিন্তু সুন্দর। দেখি ঠ্যাং ফাঁক কর তোর গুদটা দেখি”। মিনি ঠ্যাং ফাঁক করতেই মিনু ওর আঙ্গুল দিয়ে গুদটা চিরে ধরে দেখল যে বেশ সুন্দর গুদটা, গুদের ফুটোতে মধ্যমাটা ঢুকিয়ে দিলো। আঙ্গুল ঢুকাতেই দেখল বেশ অনায়াসেই ঢুকে গেলো। মিনু বলল, “কিরে মিনি তুই খুব আংগুলি করিস না”? মিনি, “হাঁ করি, খুব কুটকুট করে যে তাই”।

এর মধ্যেই সবাই ল্যাংটা হয়ে গেছে। এবার দল বেঁধে সবাই খোকন আর ইরার চোদন কতদুর এগোল দেখতে যাচ্ছে। ওই ঘরের কাছে গিয়ে ভিতরে কি ভাবে দেখা যায় খুঁজতে লাগলো, ওই ঘরের পিছনে গিয়ে দেখে যে একটা জানালা আর সেটা খোলা। ভিতরে কি হচ্ছে সেটা পরিষ্কার দেখা যাচ্ছে, তখন সবাই ওই জানালা দিয়ে দেখতে থাকলো। এদিকে ইরা তো অজ্ঞান হয়ে গেছিলো, খোকন চোখে মুখে জলের ঝাপটা দিয়ে জ্ঞান ফেরাল। খোকন যখন ইরার চোখে মুখে জলের ঝাপটা মারছিল তখন ইরার মুখের সামনেই ওর বাঁড়াটা পেন্ডুলামের মতো দুলছিল। ইরা জ্ঞান ফিরতেই চোখ খুলে খোকনের বাঁড়াটা দেখেই আঁতকে উঠে বলল, “তুমি এটা ঢুকিয়েছিলে আমার গুদে? আগে যদি তোমার বাঁড়াটা খেয়াল করতাম তাহলে আমি কখনই আমার গুদে ঢোকাতে দিতামনা”। খোকন, “ তা এখন কি করবো ইরাদি, আবার তোমার গুদে ঢোকাবো নাকি ছেড়ে দেবো তোমাকে? কিন্তু আমার তো বাঁড়া টনটন করছে, কাউকে না চুদলে আমার কষ্ট কমবে না গো”। ইরা, “খোকন আমি যদি আবার অজ্ঞান হয়ে যাই তোমার ওই মুসলের মতো মোটা আর লম্বা বাঁড়া আমার গুদে ঢুকলে, তখন কি হবে”। খোকন, “দেখো ইরাদি, যা কষ্ট পাবার তা তোমার পাওয়া হয়ে গেছে, এখন শুধু চোদার সুখ পাবে”। ইরা, “বলছ? ঠিক আছে দেখি কিরকম সুখ পাওয়া যায় তোমার ওই মুশলের গুতোয়, নাও ঢোকাও আমার গুদে”। বলে দু ঠ্যাং যতোটা পারল ফাঁক করে ধরল আর খোকন ধিরে ধিরে ওর বাঁড়া ঢোকাতে থাকলো, পুরো বাঁড়াটা ঢোকানো হলে খোকন জিজ্ঞেস করল, “কি ইরাদি লাগল এবার? আমিতো তোমার গুদে পুরো বাঁড়াতে পুরে দিয়েছি”। ইরা, “সত্যি? দেখি পুরোটা ঢুকিয়েছ কিনা”। বলে গুদ বাঁড়ার জোরের কাছে নিজের হাত নিয়ে গিয়ে দেখল, দেখে হেসে ফেলল আর খোকনকে বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে থাকল। তারপর বলল “খোকন এবার তুমি চোদো তোমার ইরাদিকে, আমাকে চুদে শান্তি দাও এবার”। 

খোকন যেন এই কথার অপেক্ষাতেই ছিল। ইরার মুখের কথা শেষ হবার আগেই খোকন ঠাপাতে শুরু করলো, প্রথমে ধিরে ধিরে তারপর জোরে থেকে জোরে চলতে লাগলো। খোকনের লোহার মত শক্ত বাঁড়া একবার ভিতরে ঢোকে আরে একবার লালঝল মেখে বেড়িয়ে আসে। আর ইরা ঠোঁটে ঠোঁট টিপে ধরে সুখের আতিশয্যে বলে চলেছে, “ আমার গুদ মেরে ফাঁক করে দাও, চোদো আমাকে। গুদে বাঁড়া ঢুকিয়ে চোদাতে এতো সুখ জানলে কবেই আমি কাউকে দিয়ে গুদ মাড়াতাম”। যখন এসব কথা ইরা বলছে ঠিক তখনি বাইরের জানালাতে সবাই এসে দাঁড়িয়েছে আর দেখছে। মলি আর মিনির তো চোখ দুটো যেন বেড়িয়ে আসবে কোটর থেকে। মলি, “মিনুদি, এটা কি গো?এটা কি বাঁড়া না গরু বাঁধার খোটা, মাসি কিভাবে এটা গুদে নিচ্ছে গো? মনেতো হচ্ছে বেশ সুখ হচ্ছে মাসির”। মিনু ওকে চুপ করতে বলে ইশারাতে ভিতরে দেখতে বলল।

খোকন সমানে ঠাপিয়ে চলেছে এদিকে ইরা নীচে থেকে খোকনকে জড়িয়ে ধরে ভুলভাল বকছে আর অনববরত রাগমোচন করে চলেছে। খোকন এবার শেষের দিকে এসে গেছে, “ইরাদি এবার আমার বীর্য বেড় হবে ভিতরে ফেলব নাকি বেড় করে নেবো”? ইরা, “তুমি একদম তোমার বাঁড়া বেড় করবেনা আমার গুদ থেকে। তুমি তোমার যতোটা বীর্য আছে সবটাই আমার গুদে ঢাল, যা হবে পরে দেখা যাবে”। খোকন আর কথা না বাড়িয়ে সমানে ঠাপিয়ে চলেছে আর গোটা কয়েক ঠাপ দিয়ে ওর পুরো বাঁড়াটা ইরার গুদে ঢুকিয়ে চেপে ধরে বীর্য ফেলতে থাকলো। এদিকে ইরা, “ওঃ ওঃ কি সুখ তোমার বীর্যে, আমার ভিতরে যেন পুরে যাচ্ছে তাতে। যেন আমার আরও সুখ বেরে যাচ্ছে গো, দাও দাও ঢেলে দাও সব বীর্য আমার গুদে”। বলতে বলতে ইরা সুখের আবেশে কোথাও যেন হারিয়ে গেলো আর খোকন ইরার বুকের মাই দুটোর উপর মাথা দিয়ে শুয়ে বিশ্রাম নিতে লাগলো।
Like Reply
#11
এদিকে বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওরা সাবাই ভিতরের চোদোন লীলা দেখে ভীষণ রকম উত্তেজিত হয়ে নিজেরাই নিজেদের মাই গুদ টিপতে আর আংলি করতে শুরু করেছে।

ধিরে ধিরে ইরা চোখ মেলে চাইল, মুখে সুন্দর তৃপ্তির হাঁসি নিয়ে খোকনকে ওর বুকে আরও শক্ত করে জড়িয়ে ধরে বলল, “ আমি তোমাকে ভালবেসে ফেলেছি, তুমি আমার থেকে ছোটো না হলে আমি তোমাকেই বিয়ে করতাম। কেননা আজতো তোমার আমার ফুলশয্যা হয়ে গেলো, তবে তোমাকে স্বামী হিসেবে না পেলেও আমি সারাজীবন তোমাকেই স্বামী রুপেই ভালোবাসবো। আর সবার সামনে আমাকে ইরাদি বলে ডাকলেও আড়ালে আমাকে ইরা বলে ডাকবে কেমন?একবার আমাকে নাম ধরে ডাকো না সোনা”। 

খোকন, “আমি মিনু, টিনু আর ওদের মাকে চুদেছি, বলা ভালো যে উনি আমাকে দিয়ে জোর করে ভয় দেখিয়ে চুদিয়ে নিয়েছেন, কিন্তু তোমার সাথেই আমার পরিপূর্ণ চোদন হল আর সুখও পেলাম তোমাকে চুদেই”। ইরা, “তুমি যাকে খুশী চোদ আমার আপত্তি নেই, কিন্তু আমাকেও মাঝে মাঝে চুদবে বল”। বলে ওর হাত ধরে একটা ওর মাইয়ের উপর আর একটা হাত ওর গুদে চেপে ধরে থাকলো। খোকন, “ইরা আমিও তোমার কথা শুনে তোমাকে ভালবেসে ফেলেছি, আমি কোনদিনও তোমাকে ফেরাতে পারবোনা। আমাকে হয়তো অন্য কাউকে বিয়ে করতে হবে কিন্তু তুমিই আমার সত্যিকারের বউ”। বলে সুন্দর করে ওর দুহাত নিয়ে মুখে ধরে চুমু খেলো।

ওদের এসব কথা চলছিলো যখন তখন মিনু আর থাকতে না পেরে বলে উঠলো, “মাসি, তোমরা কি আমাদের কথা ভুলে গেলে আমরাও তো খোকনের জন্যে অপেক্ষা করছি গো, এবার ওকে আমাদের সাথে ছাড়”। ইরা চমকে উঠে জানালার দিকে তাকাল আর হাত বাড়িয়ে নিজের শাড়ী দিয়ে শরীর ঢেকে নিলো আর খোকনকে বলল, “তুমি যাও এবার ওদের একটু আনন্দ দাও, এখন তোমাকে না ছারলে সেটা অন্যায় হবে। মিনুর জন্যেই তো তোমাকে আমি পেলাম, তুমি আমাকে যে সুখ দিয়েছ সেরকম সুখ আর আমাকে কেউ দিতে পারবে না আমি জানি, তুমি যাও ওদের কাছে”। এর মধ্যে খোকন উঠে ল্যাংটা হয়েই দরজা খুলে দিলো আর সবাই হৈ হৈ করে ঘরে ঢুকে পড়লো। 

মিনু ইরার কাছে গিয়ে জড়িয়ে ধরে বলল, “তুমি সুখ পেয়েছ তো মাসি?” ইরা, “তুই ভাবতে পারবি না যে আমি কতো সুখ পেয়েছি খোকনকে দিয়ে চুদিয়ে, আমি খুব খুশীরে সোনা তোর জন্যই এটা হল। তা নাহলে যখন বিয়ে করতাম তখন এটা হত কিন্তু এত সুখ হয়তো পেতাম না রে মিনু”। মিনু, “ঠিক বলেছ আমরা যারা যারা ওর বাঁড়ার চোদন খেয়েছি বা খাবো তারা কোনদিনও ওকে ভুলতে পারবোনা”।

এদিকে মিলি আর মিনি খোকনের বাঁড়া ধরে পরীক্ষা করছে ভাবছে হয়তো এটা আসল তো। ইরা নিজের জামা কাপড় গুছিয়ে নিয়ে ঘর থেকে বেড়িয়ে গেলো সেটা দেখে মিনি খোকনকে বলল, “খোকন দা এবার আমাকে চোদো সবার আগে, কেননা আমাদের মধ্যে বাজি হয়েছিল যে সবার আগে ল্যাংটা হতে পারবে সে প্রথম চোদোন খাবে তোমার কাছে”। বলে খোকনের হাত ধরে বিছানার কাছে এসে খোকনকে বসিয়ে দিলো আর নিজে হাঁটু গেড়ে বসে বাঁড়াটা চাটতে লাগলো। কিন্ত বড় রাজহাঁসের ডিমের মতো বাঁড়ার মাথাটা দু ঠোঁটের ভিতর ঢোকানোর চেষ্টা করেও পারলো না সেটা দেখে সবাই হাসতে থাকল। 

খোকন ওর বাঁড়া চাটাই উপভোগ করতে থাকলো, ধিরে ধিরে ওর বাঁড়া খাড়া হতে থাকলো। তখন খোকন মিনিকে দু হাতে তুলে ধরে বিছানাতে শুইয়ে দিলো আর ওর গুদটা ফাঁক করে দেখতে থাকলো। কি সুন্দর ওর গুদ! নিজেকে সামলাতে না পেরে গুদে মুখ লাগিয়ে চুষতে থাকলো। মিনি ছটফট করতে থাকলো, পাঁচ মিনিট চোষাতেই মিনি জল খসিয়ে দিলো কিন্ত মুখে কোন কথা নেই। খোকন গুদে আঙুল ঢুকিয়ে দেখল যে গুদ বেশ রসিয়েছে তাই দেরি না করে নিজের বাঁড়া মিনির গুদের মুখে রেখে ছোট্ট করে একটা ঠাপ দিলো। বাঁড়ার মাথাটা ঢুকে গেলো, এরপর ধিরে ধিরে চাপ দিয়ে পুরো বাঁড়াটাই গুদে ঢুকিয়ে দিলো। এভাবে থেকে মিনির সুন্দর মাই দুটোর একটা টিপতে আর একটা চুষতে থাকলো। 

বেশ কিছুক্ষন ধরে মাই চুষল ও টিপল। মিনি আর থাকতে না পেরে বলল, “কি গো খোকনদা এবার আমাকে চোদো, নাকি আমার গুদে বাঁড়া ঢুকিয়েই বসে থাকবে তুমি”? খোকন, “আরে তা কেন এইতো চুদছি তোমাকে সোনা”। বলে ঠাপ মারতে থাকল। আর মিনি নীচ থেকে চিল্লাতে থাকলো “চোদো আমার গুদ তুমি ফাটিয়ে দাও, যেভাবে মাসিকে চুদেছ সে ভাবে আমাকে চোদো। তোমার এই বাঁড়া একবার যে দেখবে সেই তাঁর গুদে ঢোকাবে, আমি জানি আমার মা যদি তোমার বাঁড়া দেখে তো সেও গুদ খুলে দেবে”। খোকন এখন বেশ জোরে জোরে ঠাপাতে থাকলো, ও জানে বেশিক্ষণ মিনি এই ঠাপ সইতে পারবেনা। তাই মলিকে ইশারা করে কাছে ডেকে নিলো। মলি কাছে এলে ওর কানে কানে বলল, “দেখো তোমার ছোট বোন আমার পুরো বাঁড়াটাই গিলে ফেলেছে, ওর গুদ দেখতে পাচ্ছ তুমি”? মলি সত্যি সত্যি মিনির গুদ খুঁজে পেলনা, শুধু খোকনের বাঁড়া গর্তে ঢুকছে আর বেরহচ্ছে সধু। এরই মধ্যে মিনি বেশ কয়েকবার জল খসিয়ে নেতিয়ে পরল আর কয়েকটা ঠাপ খেতেই মিনি বলল, “খোকন দা এবার তুমি মলি দিদিকে চোদো, আমি আর পারছিনা গো, আমার গুদের ভিতর জ্বলছে তুমি বেড় রে মলি দিদি কে দাও”; “মলি দিদি তুই এবার নে এই বাঁড়াটা তোর গুদে আমার পাশে শুয়ে পর”। মলি শুয়ে পড়ল দু ঠ্যাঙ ফাঁক করে, খোকন মিনির গুদ থেকে নিজের বাঁড়া বেরকরে মলির দুহাতে ফাঁক করে ধরা গুদে চেপে ধরে আস্তে আস্তে ঠেলতে থাকলো কিছুটা ঢোকার পরেই মলি চিৎকার করে উঠলো, “খোকন দা আর কতোটা বাকি ঢোকার”? খোকন, “এখনও অর্ধেকটা বাকি গো মলি”।

খোকন এবার অর্ধেক বাঁড়া গুদে ঢুকিয়ে রেখে ওর বেশ বড় বড় মাই দুটো পালা কোরে টিপতে ও চুষতে থাকলো।মাই চোষাতে মলির চীৎকারও বন্ধ হোল, একটু পরেই মলি নীচে থেকে কোমর তোলা দিতে থাকলো, খোকনের ঠাপের তালে তাল মেলাতে লাগলো। খোকন বুঝল যে এবার ওর গুদে পুরো বাঁড়াটাই ঢোকাতে হবে তাই জোরে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলো। তাতেকরে মলি একবার শুধু ওক করে উঠে চুপ করে গেলো আর ওর খের দুকোল বেয়ে জলের ধারা নেমে এলো। খোকন, “কি হল মলি, আমিকি বাঁড়া বেড় করে নেবো তোমার গুদ থেকে”? মলি কোন কথা না বলে খোকনকে চেপে ধরে থাকলো যাতে খোকন ওর বাঁড়া বের করতে না পারে। একটু অপেক্ষা করে খোকন এবার ঠপাতে আরাম্ভ করলো, সে ঠাপে খট কাঁপতে থাকলো খোকন ক্ষ্যাপা মোষের মতো চুদে চলেছে মলিকে। মলিকে দেখে বোঝা যাচ্ছে যে সে বেশ আনন্দের সাথেই ঠাপ গুলো খেয়ে যাচ্ছে।

একটু পরেই মলি বলল, “ওরে বাবারে, আমার কি বেড় হচ্ছে গো আমি সুখে মরে যাচ্ছি গো”। বলতে বলতে নেতিয়ে পড়লো খোকন। ওকে ছাড়তে চাইছে না যতক্ষণ না ওর বীর্য বেড় হচ্ছে। তাই প্রান পণে ঠাপাতে থাকলো আর বেশ কয়েকটা ঠাপ মেরে মলির গুদে বাঁড়া থেসে ধরে বীর্য ছেড়ে দিলো।

টিনু এতক্ষন মন দিয়ে দেখছিল সব এবার কাছে এসে গুদ বাঁড়া জোরের কাছে নিজের মুখ নিয়ে গেল আর তখনি খোকনের বীর্য মলির গুদ ছাপিয়ে বাইরে বেরিয়ে আসতে থাকলো আর টিনু জিব বেে করে চেটে খেতে থাকলো। খোকন নিজের বাঁড়া টেনে বেড় করে মলির পাশে শুয়ে পড়ল আর টিনু খোকনের বাঁড়া ধরে চুষতে থাকলো কেননা তখনও বাঁড়া দিয়ে ফোঁটা ফোঁটা বীর্য বেড়িয়ে আসছিল সেটা নষ্ট কোরতে চায়ে না টিনু।

এবার খোকন সবাইকে জানিয়ে দিলো এখন আর হবেনা কিছু কেননা যেকোনো সময় মা-বাবা চলে আসতে পারে। সবাই সেটা মেনে নিল আরে যে যার জামা কাপড় পরে সব বসার ঘরে গিয়ে টিভি দেখতা থাকলো। খোকন বেশ ভালো কোরে স্নান কোরে পোশাক পাল্টে নিজের বিছনাতে শুয়ে পড়লো আর খুব সঙ্গত কারনেই ওর দু চোখে বুজে এলো।
Like Reply
#12
এদিকে বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওরা সাবাই ভিতরের চোদোন লীলা দেখে ভীষণ রকম উত্তেজিত হয়ে নিজেরাই নিজেদের মাই গুদ টিপতে আর আংলি করতে শুরু করেছে।

ধিরে ধিরে ইরা চোখ মেলে চাইল, মুখে সুন্দর তৃপ্তির হাঁসি নিয়ে খোকনকে ওর বুকে আরও শক্ত করে জড়িয়ে ধরে বলল, “ আমি তোমাকে ভালবেসে ফেলেছি, তুমি আমার থেকে ছোটো না হলে আমি তোমাকেই বিয়ে করতাম। কেননা আজতো তোমার আমার ফুলশয্যা হয়ে গেলো, তবে তোমাকে স্বামী হিসেবে না পেলেও আমি সারাজীবন তোমাকেই স্বামী রুপেই ভালোবাসবো। আর সবার সামনে আমাকে ইরাদি বলে ডাকলেও আড়ালে আমাকে ইরা বলে ডাকবে কেমন?একবার আমাকে নাম ধরে ডাকো না সোনা”। 

খোকন, “আমি মিনু, টিনু আর ওদের মাকে চুদেছি, বলা ভালো যে উনি আমাকে দিয়ে জোর করে ভয় দেখিয়ে চুদিয়ে নিয়েছেন, কিন্তু তোমার সাথেই আমার পরিপূর্ণ চোদন হল আর সুখও পেলাম তোমাকে চুদেই”। ইরা, “তুমি যাকে খুশী চোদ আমার আপত্তি নেই, কিন্তু আমাকেও মাঝে মাঝে চুদবে বল”। বলে ওর হাত ধরে একটা ওর মাইয়ের উপর আর একটা হাত ওর গুদে চেপে ধরে থাকলো। খোকন, “ইরা আমিও তোমার কথা শুনে তোমাকে ভালবেসে ফেলেছি, আমি কোনদিনও তোমাকে ফেরাতে পারবোনা। আমাকে হয়তো অন্য কাউকে বিয়ে করতে হবে কিন্তু তুমিই আমার সত্যিকারের বউ”। বলে সুন্দর করে ওর দুহাত নিয়ে মুখে ধরে চুমু খেলো।

ওদের এসব কথা চলছিলো যখন তখন মিনু আর থাকতে না পেরে বলে উঠলো, “মাসি, তোমরা কি আমাদের কথা ভুলে গেলে আমরাও তো খোকনের জন্যে অপেক্ষা করছি গো, এবার ওকে আমাদের সাথে ছাড়”। ইরা চমকে উঠে জানালার দিকে তাকাল আর হাত বাড়িয়ে নিজের শাড়ী দিয়ে শরীর ঢেকে নিলো আর খোকনকে বলল, “তুমি যাও এবার ওদের একটু আনন্দ দাও, এখন তোমাকে না ছারলে সেটা অন্যায় হবে। মিনুর জন্যেই তো তোমাকে আমি পেলাম, তুমি আমাকে যে সুখ দিয়েছ সেরকম সুখ আর আমাকে কেউ দিতে পারবে না আমি জানি, তুমি যাও ওদের কাছে”। এর মধ্যে খোকন উঠে ল্যাংটা হয়েই দরজা খুলে দিলো আর সবাই হৈ হৈ করে ঘরে ঢুকে পড়লো। 

মিনু ইরার কাছে গিয়ে জড়িয়ে ধরে বলল, “তুমি সুখ পেয়েছ তো মাসি?” ইরা, “তুই ভাবতে পারবি না যে আমি কতো সুখ পেয়েছি খোকনকে দিয়ে চুদিয়ে, আমি খুব খুশীরে সোনা তোর জন্যই এটা হল। তা নাহলে যখন বিয়ে করতাম তখন এটা হত কিন্তু এত সুখ হয়তো পেতাম না রে মিনু”। মিনু, “ঠিক বলেছ আমরা যারা যারা ওর বাঁড়ার চোদন খেয়েছি বা খাবো তারা কোনদিনও ওকে ভুলতে পারবোনা”।

এদিকে মিলি আর মিনি খোকনের বাঁড়া ধরে পরীক্ষা করছে ভাবছে হয়তো এটা আসল তো। ইরা নিজের জামা কাপড় গুছিয়ে নিয়ে ঘর থেকে বেড়িয়ে গেলো সেটা দেখে মিনি খোকনকে বলল, “খোকন দা এবার আমাকে চোদো সবার আগে, কেননা আমাদের মধ্যে বাজি হয়েছিল যে সবার আগে ল্যাংটা হতে পারবে সে প্রথম চোদোন খাবে তোমার কাছে”। বলে খোকনের হাত ধরে বিছানার কাছে এসে খোকনকে বসিয়ে দিলো আর নিজে হাঁটু গেড়ে বসে বাঁড়াটা চাটতে লাগলো। কিন্ত বড় রাজহাঁসের ডিমের মতো বাঁড়ার মাথাটা দু ঠোঁটের ভিতর ঢোকানোর চেষ্টা করেও পারলো না সেটা দেখে সবাই হাসতে থাকল। 

খোকন ওর বাঁড়া চাটাই উপভোগ করতে থাকলো, ধিরে ধিরে ওর বাঁড়া খাড়া হতে থাকলো। তখন খোকন মিনিকে দু হাতে তুলে ধরে বিছানাতে শুইয়ে দিলো আর ওর গুদটা ফাঁক করে দেখতে থাকলো। কি সুন্দর ওর গুদ! নিজেকে সামলাতে না পেরে গুদে মুখ লাগিয়ে চুষতে থাকলো। মিনি ছটফট করতে থাকলো, পাঁচ মিনিট চোষাতেই মিনি জল খসিয়ে দিলো কিন্ত মুখে কোন কথা নেই। খোকন গুদে আঙুল ঢুকিয়ে দেখল যে গুদ বেশ রসিয়েছে তাই দেরি না করে নিজের বাঁড়া মিনির গুদের মুখে রেখে ছোট্ট করে একটা ঠাপ দিলো। বাঁড়ার মাথাটা ঢুকে গেলো, এরপর ধিরে ধিরে চাপ দিয়ে পুরো বাঁড়াটাই গুদে ঢুকিয়ে দিলো। এভাবে থেকে মিনির সুন্দর মাই দুটোর একটা টিপতে আর একটা চুষতে থাকলো। 

বেশ কিছুক্ষন ধরে মাই চুষল ও টিপল। মিনি আর থাকতে না পেরে বলল, “কি গো খোকনদা এবার আমাকে চোদো, নাকি আমার গুদে বাঁড়া ঢুকিয়েই বসে থাকবে তুমি”? খোকন, “আরে তা কেন এইতো চুদছি তোমাকে সোনা”। বলে ঠাপ মারতে থাকল। আর মিনি নীচ থেকে চিল্লাতে থাকলো “চোদো আমার গুদ তুমি ফাটিয়ে দাও, যেভাবে মাসিকে চুদেছ সে ভাবে আমাকে চোদো। তোমার এই বাঁড়া একবার যে দেখবে সেই তাঁর গুদে ঢোকাবে, আমি জানি আমার মা যদি তোমার বাঁড়া দেখে তো সেও গুদ খুলে দেবে”। খোকন এখন বেশ জোরে জোরে ঠাপাতে থাকলো, ও জানে বেশিক্ষণ মিনি এই ঠাপ সইতে পারবেনা। তাই মলিকে ইশারা করে কাছে ডেকে নিলো। মলি কাছে এলে ওর কানে কানে বলল, “দেখো তোমার ছোট বোন আমার পুরো বাঁড়াটাই গিলে ফেলেছে, ওর গুদ দেখতে পাচ্ছ তুমি”? মলি সত্যি সত্যি মিনির গুদ খুঁজে পেলনা, শুধু খোকনের বাঁড়া গর্তে ঢুকছে আর বেরহচ্ছে সধু। এরই মধ্যে মিনি বেশ কয়েকবার জল খসিয়ে নেতিয়ে পরল আর কয়েকটা ঠাপ খেতেই মিনি বলল, “খোকন দা এবার তুমি মলি দিদিকে চোদো, আমি আর পারছিনা গো, আমার গুদের ভিতর জ্বলছে তুমি বেড় রে মলি দিদি কে দাও”; “মলি দিদি তুই এবার নে এই বাঁড়াটা তোর গুদে আমার পাশে শুয়ে পর”। মলি শুয়ে পড়ল দু ঠ্যাঙ ফাঁক করে, খোকন মিনির গুদ থেকে নিজের বাঁড়া বেরকরে মলির দুহাতে ফাঁক করে ধরা গুদে চেপে ধরে আস্তে আস্তে ঠেলতে থাকলো কিছুটা ঢোকার পরেই মলি চিৎকার করে উঠলো, “খোকন দা আর কতোটা বাকি ঢোকার”? খোকন, “এখনও অর্ধেকটা বাকি গো মলি”।

খোকন এবার অর্ধেক বাঁড়া গুদে ঢুকিয়ে রেখে ওর বেশ বড় বড় মাই দুটো পালা কোরে টিপতে ও চুষতে থাকলো।মাই চোষাতে মলির চীৎকারও বন্ধ হোল, একটু পরেই মলি নীচে থেকে কোমর তোলা দিতে থাকলো, খোকনের ঠাপের তালে তাল মেলাতে লাগলো। খোকন বুঝল যে এবার ওর গুদে পুরো বাঁড়াটাই ঢোকাতে হবে তাই জোরে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলো। তাতেকরে মলি একবার শুধু ওক করে উঠে চুপ করে গেলো আর ওর খের দুকোল বেয়ে জলের ধারা নেমে এলো। খোকন, “কি হল মলি, আমিকি বাঁড়া বেড় করে নেবো তোমার গুদ থেকে”? মলি কোন কথা না বলে খোকনকে চেপে ধরে থাকলো যাতে খোকন ওর বাঁড়া বের করতে না পারে। একটু অপেক্ষা করে খোকন এবার ঠপাতে আরাম্ভ করলো, সে ঠাপে খট কাঁপতে থাকলো খোকন ক্ষ্যাপা মোষের মতো চুদে চলেছে মলিকে। মলিকে দেখে বোঝা যাচ্ছে যে সে বেশ আনন্দের সাথেই ঠাপ গুলো খেয়ে যাচ্ছে।

একটু পরেই মলি বলল, “ওরে বাবারে, আমার কি বেড় হচ্ছে গো আমি সুখে মরে যাচ্ছি গো”। বলতে বলতে নেতিয়ে পড়লো খোকন। ওকে ছাড়তে চাইছে না যতক্ষণ না ওর বীর্য বেড় হচ্ছে। তাই প্রান পণে ঠাপাতে থাকলো আর বেশ কয়েকটা ঠাপ মেরে মলির গুদে বাঁড়া থেসে ধরে বীর্য ছেড়ে দিলো।

টিনু এতক্ষন মন দিয়ে দেখছিল সব এবার কাছে এসে গুদ বাঁড়া জোরের কাছে নিজের মুখ নিয়ে গেল আর তখনি খোকনের বীর্য মলির গুদ ছাপিয়ে বাইরে বেরিয়ে আসতে থাকলো আর টিনু জিব বেে করে চেটে খেতে থাকলো। খোকন নিজের বাঁড়া টেনে বেড় করে মলির পাশে শুয়ে পড়ল আর টিনু খোকনের বাঁড়া ধরে চুষতে থাকলো কেননা তখনও বাঁড়া দিয়ে ফোঁটা ফোঁটা বীর্য বেড়িয়ে আসছিল সেটা নষ্ট কোরতে চায়ে না টিনু।

এবার খোকন সবাইকে জানিয়ে দিলো এখন আর হবেনা কিছু কেননা যেকোনো সময় মা-বাবা চলে আসতে পারে। সবাই সেটা মেনে নিল আরে যে যার জামা কাপড় পরে সব বসার ঘরে গিয়ে টিভি দেখতা থাকলো। খোকন বেশ ভালো কোরে স্নান কোরে পোশাক পাল্টে নিজের বিছনাতে শুয়ে পড়লো আর খুব সঙ্গত কারনেই ওর দু চোখে বুজে এলো।
Like Reply
#13
যখন খোকনের ঘুম ভাঙল তখন দেখল ঘর অন্ধকার, বাইরের ঘর থেকে অনেকের কথা বার্তা সোনা যাচ্ছে কিন্তু কে কি বলছে সেটা সে বুঝতে পারছেনা। বিছানা থেকে নেমে বাথরুমে গেলো হিসি করতে। হিসি শেষ করে মুখ হাত ধুয়ে ঘরের বাইরে এসে দেখে যে সবাই বসার ঘরে আড্ডা দিচ্ছে। খোকন কে দেখে বিশাখা দেবী বললেন, “কিরে বাবা ঘুম ভাঙল তোর? আয় এখানে বস, আমি তোর জন্যে চা নিয়ে আসি”। বলে বিশাখা দেবী রান্না ঘরের দিকে চলে গেলেন। খোকন ওর মার ছেড়ে যাওয়া জায়গাতে গিয়ে বসল, আর বসতে গিয়ে ওর হাতের কনুই লেগে গেল পাশে বসা ইরার মেজদির মাইতে। আর দেখতে পেলো সেটা মাধুরী দেবী, ইরার বড়দি। মাধুরী দেবী খোকনের দিকে চেয়ে চোখ টিপল, খোকন একটু বোকা বোকা হাসি দিয়ে বলল, “সরি মাসি”। মাসি খোকনের কানের কাছে মুখ নিয়ে বলল, “তোমার জিনিসটা নাকি দারুন, দিদি বলছিল”। খোকন চুপ করে রইলো আর বুঝল কেন কাকিমা ওকে চোখ টিপল, মানে এনার গুদেও আমার বাঁড়া ঢোকাতে হবে। এরমধ্যে ওর মা চা এনে দিলো, চা খেয়ে কাপটা নিয়ে রান্না ঘরে রাখতে গেলো। 

কাপটা রেখে ঘুরে বেরোতে যাবে ঠিক তখনি মিরা মাসির সাথে সজাসুজি বুকে ধাক্কা খেলো সে, আর মাসি সুযোগ পেয়ে খোকনকে জড়িয়ে ধরল। আর এক হাত নিয়ে গেলো খোকনের বাঁড়ার কাছে। খোকনের বাঁড়া তখন শান্ত কিন্তু তবুও অনেকের খাড়া বাঁড়ার চেয়েও বেশ বড়। ওর বাঁড়া বারমুডার উপর দিয়ে ধরে বলল, “বাবা! এতো একটা খেত বাঁশ গো খোকন। এখন বুঝতে পারছি, দিদি কেন জোর করে তোমাকে দিয়ে চোদাল। সত্যি বলছি খোকন, দিদির কাছে তোমার কথা সোনার পর থেকেই আমার গুদ ভাসছে দেখো”। বলে নিজের শাড়ি সামনের দিক থেকে উঠিয়ে খোকনের হাত নিয়ে নিজের গুদে চেপে ধরল। খোকন বেশ বুঝতে পারলো গুদের বাল পর্যন্ত রসে চপ চপ করছে। খোকন একটা আঙুল দিয়ে কয়েক বার উপর নীচ করে দিল গুদের চেরাতে আর বলল, “মাসি পরে চুদব তোমাকে, এখানে কেউ এসে গেলে বিপদে পরবো আমরা”। মিরা দেবী কাপড় ঠিক করে খোকনকে সাথে নিয়ে বেড়িয়ে এলো রান্না ঘর থেকে।

মলি মুচকি মুচকি হাসছে খোকনের দিকে তাকিয়ে। খোকন ইশারাতে কারণ জিজ্ঞেস করলো, তাতে মলি খোকনকে ওর ঘরে যেতে ঈসারা করলো। খোকন ধিরে ধিরে নিজের ঘরের দিকে গেলো। আর সেটা দেখে মিনু, টিনু, মলি আর মিনি উঠে পরল আর সবাই মিলে খোকনের ঘরে ঢুকল। মলি শুধু দরজার কাছে দাঁড়িয়ে রইলো, খোকন কে ইশারাতে ডেকে নিলো আর ওর কানের কাছে মুখ নিয়ে বলল, “খোকন দা মার গুদে হাত দিয়ে তো দেখলে, তা কেমন লাগল আমার মার গুদ? অনেক বড় আর বালের জঙ্গল তাইনা”? খোকন জিজ্ঞেস করলো “তুমি কি করে জানলে যে আমি তোমার মার গুদে হাত দিয়েছি”? মলি, “তুমি যাবার পরপরই মাকে যেতে দেখেছি, আমিও মার পিছন পিছন গেলাম আর যেতেই দেখলাম যে মা সামনের কাপড় তুলে দিয়ে তোমার হাত গুদে চেপে ধরল আর তুমিও হাত ঘষতে লাগলে। এবার আমার গুদে হাত দিয়ে ওরকম কারনা গো, ভীষণ সুর সুর করছে আমার গুদ”। 

তখনি মিনু এগিয়ে এসে জিজ্ঞেস করল, “কিরে মলি কানে কানে কি কথা বলছিস ওকে, আমরা কি শুনতে পারিনা”? মলি,  “আমাকে একবার চুদতে বলছিলাম”। মিনু, “তা চোদাবি তো, চোদা না কে বারন করেছে”? মলি, “না তোমরা যদি কিছু মনে কর তাই”। এরমধ্যে ইরা যে কখন ওদের পিছনে এসে দাঁড়িয়েছে কেউই বুঝতে পারেনি। ইরার কথায় সবাই বুঝল, “খোকন এবার মলিকে চোদ, ওতো এখনও কারুর কাছেই মনে হয় চোদা খায়নি। গুদে আঙুল আর মাই টেপা খেয়েছে বয় ফ্রেন্ডের কাছে, তাইনা মলি”? মলি, “সত্যি তাই, চোদার ইচ্ছে থাকলেও জায়গার অভাবে গুদে বাঁড়া ঢোকান হয়নি”। মিলির কথা শেষ হবার আগেই খোকন দরজা বন্ধ করে মলির জামা কাপড় খুলে ল্যাংটা করে দিল, আর নিজের বারমুডা খুলে ওর গদার মত বাঁড়া বেড় করে মলিকে ঠেলতে ঠেলতে বিছানাতে চিত করে ফেলে দিয়ে ঠ্যাং ফাঁক করে ওর বাঁড়া ঢোকাতে থাকলো। মলি নিজের দু হাতের দু আঙুল দিয়ে নিজের গুদ যতোটা সম্ভব চিরে ধরল যাতে ব্যাথা কম লাগে।

মিনু একটা ক্রিমের কৌটো কিছুটা ক্রিম নিয়ে খোকনের বাঁড়াতে লাগিয়ে দিলো, আর তাঁর ফলে ধিরে ধিরে ওর বাঁড়া ঢুকতে থাকলো আর মলি পাগলের মতন দু ঠোঁট চেপে মাথা ঝাকাতে থাকলো আর মুখ দিয়ে অহহহহহ করতে থাকলো। অবশেষে খোকনের পুরো বাঁড়াটা মলির গুদে ঢুকিয়ে ঠাপাতে থাকলো। একটু পরে মলি বলতে থাকলো, “খোকন দা চোদ আমাকে, কি আরাম গুদ মারাতে, আমার গুদ চিরে চ্যাপ্টা করে দাও, আঃ আঃ আঃ, কি সুখ গো ছোটো মাসি আমার যেন কি হচ্ছে গুদের ভিতরে”। ইরা মলির কাছে এগিয়ে এসে ওর মাথায় হাত বুলিয়ে দিতে থাকলো আর বলল, “দেখ চুদিয়ে কি সুখ, এর কাছে কোন সুখই সুখ নয়রে”। বেশ কিছুটা ঠাপিয়ে খোকন বলল “এবার আমার আর একটা গুদ চাই, কেননা আমার বীর্য বের হতে এখনও সময় লাগবে মলি সহ্য করতে পারবে না আমার ঠাপ”। খোকনের কথা শেষ হবার আগেই দরজা খুলে মিরা মাসি ঢুকল, দেখে সবাই ভয়ে সিটিয়ে গেলো সবাই। সবাই চুপ করে দাঁড়িয়ে আছে। মিরা মাসি বলল, “খোকন তোমার খুটোটা এবার বের করে নাও, তুমি কি মলি কে মেরে ফেলতে চাও?” বলে খোকনকে টেনে উঠিয়ে নিলো মলির উপর থেকে। তারপর মলিকে বলল “জামা কাপড় পরে নাও, আমি পরে তোমাকে দেখছি। সবাই এবার ঘরের বাইরে যাও কাউকে কিছুই বলবে না, যা বলার আমি এ ঘর থেকে বেড়িয়ে বলব, আমার খোকনের সাথে কিছু কথা আছে”।
Like Reply
#14
সবাই বেড়িয়ে যেতে মিরা মাসি খোকনকে বলল,“নেরে বোকাচোদা, গুদ মারানির ব্যটা, এবার আমার গুদে ঢোকা দেখি তুই আমাকে কি রকম সুখ দিস”। বলেই শাড়ী সায়া কোমরের উপরে তুলে গুদ ফাঁক করে ধরল, খোকনেরও না চুদলে বীর্য বেড় হবেনা তাই মাসির গুদেই ওর বাঁড়া ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করল। কি ঠাপটাই না ঠাপাচ্ছে খোকন, মিরা মাসি নিজেই নিজের মাই দুটো মুচরে মুচরে টিপতে লাগলো আর ভারি পাছা তুলে তল ঠাপ দিতে থাকলো। মুখে আআআআ করে আওয়াজ বের হচ্ছে। বেশ কয়েকটা ঠাপ খেয়ে “গেলো গেলো” বলে রস খসিয়ে মরার মত পরে থাকলো আর খোকন চুদেই চলেছে। আরও প্রায় দশ মিনিট ঠাপিয়ে এক গাদা বীর্য মিরা মাসির গুদে ঢেলে দিলো সে। গরম বীর্যের স্পর্শে মিরা মাসির হুঁশ ফিরল “ওরে হারামজাদা তুই তো আমার পেট বাধিয়ে দিবিরে, সোজা অতগুলো বীর্য আমার গুদে ঢেলে দিলি তাতে তো মনে হয় আমার পেট বাধবেই”। খোকন “মাসি পেটে সন্তান এলে তো তোমার অসুবিধা নেই মেসোর নামে চালিয়ে দেবে”। মিরা, “আরে তোর মেসোর তো বাঁড়াই দাঁড়ায় না, তো আমার গুদে ঢোকাবে কি করে? দেখি আমাকেই কোন একটা উপায় বের করতে হবে”। কতক্ষণ পর মাসি আর খোকন উঠে দুজনের গুদ বাঁড়া পুছে জামা কাপড় পরে ঘরের বাইরে এলো।

সবাই গল্পে ব্যস্ত ওদের দিকে কেউ খেয়ালই করলো না, শুধু মাধুরী দেবী দূর থেকে মিরাকে ঈসারাতে ডেকে নিলেন। একটু নিরিবিলিতে গিয়ে মিরা মাসিকে জিজ্ঞেস করলেন, “কিরে কেমন চোদালি খোকনকে দিয়ে? বাঁড়াটা দেখেছিস ভালো করে? আমিতো অন্ধকারে ঠিকমত দেখতেই পাইনি, শুধু গুদে নিয়ে বুঝলাম যা জিনিসটা মস্ত বড় আমি এপর্যন্ত যতগুলি বাঁড়া আমার গুদে নিয়েছি খোকনের বাঁড়াই সব থেকে বড়”। মিরা দেবী “দিদি তুই দিল্লিতে অনেককে দিয়ে গুদ মাড়িয়েছিস, কই আগে তো কখনও আমাকে বলিসনি, জামাইবাবু জানে?" মাধুরী দেবী, “তোর জামাইবাবু প্রথম প্রথম জানতোনা, কিন্তু যখন একদিন ওর বস এসে ড্রিঙ্ক করে আমাকে জড়িয়ে মেঝেতে ফেলে শাড়ী-সায়া তুলে আমাকে জোর করে চুদতে শুরু করল তখন তোর জামাইবাবু বাথরুম গেছিলো। এসে দেখে যে ওর বস আমাকে চুদছে, তখন কি আর করে চুপ করে দাঁড়িয়ে থেকে দেখতে থাকলো ওর বসের চোদা। আর সেদিনের পর থেকে আমি রাগের অভিনয় করে ওর সাথে কথা বন্ধ করে দিলাম। বেশ কয়েকদিন পর তোর জামাইবাবু আমাকে জোর করে ধরে বলল, "দ্যাখো আমিতো তোমাকে সুখ দিতে পারিনা, আমার বস তোমাকে তো বেশ সুখ দিয়েছে, সেটা আমি তোমার মুখ দেখেই বুঝতে পেরেছি আর তুমি চাইলে আবারও আমার বস বা অন্য কারো সাথে করতে পারো, কিন্তু খুব সাবধানে।" তারপর থেকে আমি তোর জামাইবাবুকে জানিয়েই সব করি, খোকনের সাথের ব্যাপারটা এখনও বলতে পারিনি, তবে বলে দেব”। মিরা, “দিদি তুই শুনলে অবাক হয়ে যাবি আমাদের ইরা, তোর মেয়েরা মিনু, টুনি, আমার দুই মেয়ে মলি আর মিনি সবাই খোকনের বাঁড়া ওদের গুদে নিয়েছে, আর খোকন সবার গুদেই বীর্য ঢেলেছে। তাই আমাকে একবার ওষুধের দোকান থেকে কিছু ওষুধ নিয়ে আস্তে হবে নয়তো ওরা পেট বাধিয়ে বসবে”। মাধুরী, “সেকিরে, সবাইকে চুদেছে খোকন”? মিরা, “হ্যাঁরে, আমাকে চুদে পুরো বীর্য আমার গুদেই ঢেলেছে, দিদি আজ রাতে ওকে আমাদের বাড়ী নিয়ে চল। দু বোনে আরাম করে গুদ মারাব”। মাধুরী, “দেখি, খোকনের মাকে বলে যদি রাজি করাতে পারি”। এরপর খোকনের ব্যাপারে আর কোন কথা হয়নি, সবাই নানা রকম হাঁসি মস্করা করতে ব্যাস্ত। 

রাত প্রায় এগারোটা বাজে, তখন বিশাখা দেবী বললেন, “রাত তো অনেক হল চলুন সবাই খাওয়া-দাওয়া সেরে ফেলুন, বাকি কথা কালকে হবে”। মাধুরী দেবীর কথা শুনে সবাই এসে খেতে বসে গেলেন। বিশাখা দেবী একাই সবাইকে পরিবেশন করলেন, ওনার সাথে খোকনও হাত লাগাল। খাওয়া শেষ হতে সবাই হাতমুখ ধুয়ে চলে যাবার জন্যে তৈরি। এরই মধ্যে মিরা দেবী মলিকে ডেকে বলে দিয়েছেন, যে ভাবেই হোক খোকনকে যেন ওদের সাথে ঐ বাড়ীতে নিয়ে যায়। মলি মার কথামত বিশাখা দেবীকে বলল, “কাকিমা, খোকন দা আমাদের সাথে ও বাড়ীতে থাকুক না, একসাথে জমিয়ে আমরা গল্প করবো”। ওর কথায় বাকি সকলে সায় দিলো, তাই বিশাখা দেবিও আর অমত করলেন না। শুধু মিনু বলল, “কাকিমা আমি তোমার কাজে একটু সাহায্য করি”? বিশাখা দেবী, “তুই আমাকে সাহায্য করবি কিন্তু সেতো অনেক সময় লাগবে তুই একা যাবি কি করে”? মিনু, “কেন? আমি নাহয় খোকনের ঘরে শুয়ে পরবো”। বিশাখা দেবী, “সে নাহয় শুয়ে পরলি, কিন্তু তোর মা কি তোকে একা এখানে থাকতে দেবে”? মাধুরী দেবী শুনে বললেন, “কেন, এটা তো ওর একটা কাকুর বাড়ী নাকি? ও যদি থাকতে চায় তো থাকুক, ও থাকলে তোমারও একটু উপকার হবে”। সেইমতো মিনু বাদে সবাই ও বাড়ীতে চলে গেলো। 

খোকন মিনুর এই থাকার ব্যপারটাতে একটু অবাকই হল, কেননা ও খোকনকে বলেছিল রাতে ওকে ভালো করে চুদতে। খোকন তো জানেনা যে, মিনু অবনিস বাবুর বেশ বড় বাঁড়া দেখেছিল, যখন উনি বাথরুমে বাঁড়া বের করে হিসি করছিলো। আর অবনিস বাবুও বুঝতে পেরেছিলেন যে মিনু ওনার বাঁড়া দেখছে। কি মনে করে হিসি শেষ হবার পরও নিজের বাঁড়া বেশ করে নারাচ্ছিলেন তিনি, যাতে মিনু ভালকরে দেখতে পায়। অবনিস বাবু মনে মনে ঠিক করলেন, দেখিনা মেয়েটাকে আজকে রাতে একবার চোদা যায় কিনা। সেই ভেবে বাঁড়া হাতেই ঘুরে দাঁড়ালেন, আর সুজাসুজি মিনুর দিকে তাকালেন, “কিরে আমার বাঁড়া দেখছিস, তা কেমন রে আমার বাঁড়াটা”? মিনু আমতা আমতা করতে করতে বলল, “না মানে, মানে দরজা বন্ধ ছিলনা তাই আমি ঢুকে পরেছিলাম। আমারও খুব জোর হিসি পেয়েছে তাই, সরি কাকু”। অবনিস বাবু, “আরে এতে সরি বলার কি হয়েছে? দেখনা যতক্ষণ খুশী আমার বাঁড়া দেখ, চাইলে হাতেও নিতে পারিস। আর তোর হিসি পেয়েছে তো কর না হিসি আমি দাঁড়িয়ে আছি”। মিনুর বেশ লোভ লাগছিল কাকুর বাঁড়া দেখে, তাই কোন দ্বিধা না করে সোজা পেন্টি খুলে কাকুর সামনে পাছা ল্যাংটা করে হিসি করতে বসে গেলো। হিসি শেষ হতে জল দিয়ে ধুয়ে পেন্টি পরতে যাচ্ছিল, তাই দেখে অবনিস বাবু বললেন, “থাকনা তোর পেন্টিটা, ওটা এখনি পরিস না। আমি তোর গুদটা দেখি আর তুই আমার বাঁড়া দেখ”। মিনু পেন্টিটা পা গলিয়ে খুলে নিলো আর স্কার্ট দিয়ে গুদ ঢাকল। অবনিস বাবু এগিয়ে এসে বললেন। “নে দেখ আমার বাঁড়া, হাতে নিয়ে ভালো করে দেখ”। মিনুও বাঁড়াটা ধরে সামনের চামড়া খুলে রাজহাঁসের ডিমের মতো বড় মুণ্ডিটা বের করে দেখে মুখে নিয়ে নিলো আর ধিরে ধিরে চুষতে লাগলো। অবনিস বাবু সুখে যেন পাগল হতে লাগলো, কেননা বহু বছর পরে কেউ তাঁর বাঁড়া চুষছে।
Like Reply
#15
বিশাখার সাথে যৌন সম্পর্ক প্রায় নেই বললেই চলে। একবার ঘুমের ওষুধ খেয়ে শুলে আর কোন হুঁশ থাকেনা বিশাখার। অবনিস বাবু জোর করে ওর মুখ থেকে বাঁড়া বের করে নিলেন আর মিনুকে বললেন, “আজ আমার কাছে রাতে থাকনা রে, অনেক বছর আমি কারো গুদে আমার বাঁড়া ঢোকাইনি। যদি তুই রাতে আমাকে একবার চুদতে দিস তো আমি সারা জিবনেও তোর কথা ভুলবো নারে”। মিনু, “কিন্তু কাকু কাকিমা তো থাকবে, কিভাবে আমাকে তুমি চুদবে”? অবনিস, “আরে তোর কাকিমা ঘুমের ওষুধ খেয়ে ঘুমায়, ওর ঘুম ভাঙ্গে একদম সকালে। তোর কোন চিন্তা নেই শুধু তুই বল রাতে থাকবি কিনা”। মিনু, “আমার থাকতে কোন অসুবিধা নেই যদি তুমি কাকিমাকে ম্যনেজ করতে পারো, আমি ঠিক কোন একটা অজুহাতে থেকে যাবো”। এসব ঘটনা ঘটেছিল সন্ধ্যে বেলায়, যখন মিরা খোকনকে দিয়ে গুদ মারাচ্ছিল।

মিনু ওর কাকিমার সাথে হাতে হাতে সব থালা বাসন মেজে ফেলল, রান্না ঘর পরিষ্কার করে দিলো। সব কাজ শেষে বিশাখা দেবী নিজের একটা নাইটি দিলো মিনু কে, যদিও একটু ঢোলা ঢোলা। তবুও মিনু ওটাই পরে নিলো, কেননা ওতো জানে কাকু এটা গায়ে রাখতে দেবেনা ওকে। বিশাখা দেবীও একটা নাইটি পরে শোবার ঘরে গেলেন, অবনিস বাবু অনেক আগেই গিয়ে শুয়ে পরেছিলেন। মিনু খোকনের ঘরে গিয়ে অবনিস আবুর কথামত দরজা ভেজিয়ে দিয়ে বিছানাতে গিয়ে শুয়ে পড়লো।

ওদিকে খোকনকে নিয়ে সবাই ও বাড়ীতে ঢুকল। এরপর যে যার পোশাক পাল্টে ফ্রেস হয়ে শোবার জন্য বিছানা করতে লাগলো। ঠিক হল দুই ভাইরা ভাই একটা ঘরে শুবে, তিন মেয়ে আর ইরা এক ঘরে এবং মিরা ও মাধুরী খোকনকে নিয়ে একঘরে। মেয়েরা সবাই খোকনকে ওদের কাছে থাকতে বলেছিল, কিন্তু মাধুরী দেবী সোজা বলে দিলেন, “আজ খোকন আমাদের সাথেই থাকবে, কাল সকালের আগে খোকনকে তোমরা পাবে না”। সেই মতো সকলে শুতে চলে গেল।

এদিকে মিনু শুয়ে ওর কাকুর কথা ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পরেছে জানেনা। হঠাৎ ওর গুদে সুরসুরি লাগাতে ওর ঘুম ভাঙল, আবছা আলোতে দেখল যে কাকু ওর দু ঠ্যাঙ ফাঁক করে গুদ চুষে চলেছ। সুখের চোটে দুহাত দিয়ে কাকুর মাথা গুদের সাথে চেপে ধরতেই ওর কাকু বুঝল যে মিনুর ঘুম ভেঙ্গেছে। তাই অবনিস বাবু মিনুর গুদ থেকে মুখ তুলে ওকে বলল, “সোনা এবার ভালো করে আমার বাঁড়াটা চুষে দেনারে, তারপর তোর গুদে ঢোকাবো দিবিতো ঢোকাতে”? মিনু, “তোমার বাঁড়া আমার গুদে ঢোকাবো বলেই তো তোমার কথামত থেকে গেলাম” বলে অবনিস বাবুর লুঙ্গি খুলে একদম ল্যাংটা করে দিলো আর বাঁড়া ধরে মুখে নিয়ে চুষতে লাগলো। 

ধিরে ধিরে অবনিস বাবুর উত্তেজনা বাড়তে লাগল আর একটু পরেই মিনুকে উঠিয়ে চিত করে শুইয়ে দিলেন, তাঁর আগেই মিনুর নাইটিটা খুলতে ভুললেন না। মিনুর দুপায়ের ফাঁকে বসে নিজের বাঁড়া ধরে মিনুর গুদে ধিরে ধিরে চেপে চেপে ঢোকাতে লাগলেন। মিনু যতোটা সম্ভব তার দুপা ফাঁক করে ধরে থাকলো যতক্ষণ না পুরো বাঁড়াটা ওর গুদে ঢুকল। মিনুর মুখ দিয়ে আআআআআআ করে আওয়াজ বের হচ্ছিল। অবনিস বাবু, “একটু কষ্ট কর সোনা আমার জন্যে, তোর গুদ তো ভীষণ টাইট তাই তোর কষ্ট হচ্ছে। দু একবার চোদালেই দেখবি গুদ ঢিলে হয়ে যাবে আর কষ্ট হবেনা”। অবনিস বাবু গুদে বাঁড়া ঢুকিয়ে এসব কথা বলছিল। মিনু নীচে থেকে কোমর তোলা দিয়ে বলল, “কি কাকু চোদো আমাকে, তুমি তো গুদে বাঁড়া ঢুকিয়ে চুপ করে বসে আছো। ঠাপাও ভালো করে, আমাকে ব্যথা যেমন দিলে সুখও দিতে হবে, নাও আমার মাই টেপ, চোষ আর গুদ মারো”। অবনিস বাবু ঠাপাতে ঠাপাতে বললেন “ওরে মাগী, তুই তো বেশ কথা জানিস, তা কতজন কে দিয়ে গুদ মাড়িয়েছিস? তোর মাই দুটো তো বেশ বড় ডাবের সাইজ করেছিস, খুব টিপিয়েছিস না রে”? মিনু, “তোমরা ছেলেরা তো মেয়ে দেখলেই বাঁড়া খাড়া করে গুদ মারার জন্য রেডি হয়ে যাও, তবে আমি কাউকে আমার গুদ মারতে দেইনি। তুমি আর আমার এক লাভার এই দুজনের বাঁড়াই শুধু আমার গুদে ঢুকেছে, তবে আর কাউকে আমার গুদ দেবনা শুধু আমার বরকে ছাড়া। আর মাই তো কতো বন্ধুই টিপেছে, গুদে আঙ্গুলও দিয়েছে তাই হয়তো মাই দুটো বেশি বড় হয়েছে। তবে আমার মার মাই তো বড়, সে কারনেই হয়তো আমার মাইও বড়”। এভাবে কাথা বলতে বলতে অবনিস বাবুর বীর্য বাঁড়ার ডগাতে এসে গেছে। তিনি বললেন,  “আমার মাল বের হচ্ছেরে মাগী, ধর তোর গুদ দিয়ে চেপে ধর”। বলতে বলতেই মিনুর গুদ ভাসিয়ে দিলো অবনিস বাবু আর মিনুর বুকের উপর মাথা দিয়ে শুয়ে পড়লেন।
Like Reply
#16
এদিকে ও বাড়ীতে যে যার মতো শুয়ে পড়ল মিরা আর মাধুরী খোকনকে নিয়ে ওদের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। মাধুরী, “খোকন প্যান্ট খুলে ল্যাংটা হও” বলে নিজে কাপড় খুলে ফেলে ব্লাউজ খুলতে থাকলো। মিরা এখন শুধু পেন্টি আর ব্রা পরে দাঁড়িয়ে আছে। মিরার ৩৮ সাইজ মাই দুটো ব্রা ফেটে বেড়িয়ে আসতে চাইছে। খোকন মাধুরির টিশার্ট আর বারমুডা খুলে বাঁড়া খাড়া করে দাঁড়িয়ে ছিল, মিরার মাই দেখে পিছন থেকে এসে মাই দুটো জোরে জোরে টিপতে থাকলো আর ওর খাড়া বাঁড়া মিরার পাছাতে ঘষতে লাগলো। ওদিকে মাধুরী পুরো ল্যাংটা হয়ে মিরার দিকে তাকাতেই দেখল খোকন মিরার মাই টিপছে। মাধুরী কাছে এগিয়ে এসে খোকনকে টেনে মিরার পিছন থেকে ওর কাছে নিয়ে দার করিয়েই অবাক হয়ে খোকনের বাঁড়ার দিকে তাকিয়ে থাকলো বলল “ও! এটাই তুই পরশু আমার গুদে ঢুকিয়েছিলি?” বলে হাত দিয়ে বাঁড়াটা ধরে চামড়া ছাড়িয়ে মুখে পুরে নিল আর চুষতে থাকলো। একটু পরে বাঁড়া মুখ থেকে বার কোরে খোকনকে সোজা বিছানাতে চিত করে শুইয়ে দিলো আর আবার বাঁড়া মুখে নিয়ে চুষতে থাকলো।

ওদিকে মিরাও পুরো ল্যাংটা হয়ে খোকনের মুখের সামনে নিজের গুদ চিরে ধরল আর খোকন চাটতে থাকলো। এরকম ভাবে মিরা আর মাধুরী দুজনেই ওর বাঁড়া আর নিজেদের গুদ চুষিয়ে নিয়ে এবার বাঁড়া গুদে নেবার জন্যে তৈরি হল। খোকন প্রথমে মাধুরির গুদে বাঁড়া পুরে ঠাপাতে থাকলো আর দু হাতে মাই দুটো ময়দা মাখা করতে থাকলো। মাধুরির মাই যেমন বড় আর নরম তিপলে ছুপছে যাচ্ছে, ছেড়ে দিলে আবার আগের মতো হয়ে যাচ্ছে। মিনিট দশেক ধরে ঠাপ খেয়ে মাধুরী বেশ কয়েক বার গুদের জল খসিয়ে বেশ নেতিয়ে পরেছে, তারপর বলল “কিরে বাবা খোকন তোর এখনও বীর্য বের হলনা? আমার পক্ষে আর তোর ঐ মুস্ক বাঁড়া গুদে রাখা সম্ভব নয় তুই মিরাকে চোদ, আমি তোর মত এমন চোদা কখন খাইনি রে খোকন” বলতে বলতে আবারও একবার জল খসিয়ে একদম নেতিয়ে পড়লো।

খোকন বুঝল যে এবার তাকে মিরার গুদ মারতে হবে কেননা মাধুরীর গুদ কেমন হর হরে হয়ে গেছে ঠাপিয়ে সুখ পাচ্ছে না খোকন। মিরাকে টেনে নিয়ে শুইয়ে ওর গুদে এক ঠাপে পুরো বাঁড়া পুরে দিতেই মিরা ওক করে একটা আওয়াজ করলো। তারপর খোকনের ঠাপের আঘাত সামলাতে থাকলো আর মাঝে মাঝে সুখের শীৎকার দিতে থাকলো। খোকন বুঝল যে মিরা বেশি চোদন খায়নি যতোটা মাধুরী খেয়েছে। আরও প্রায়ে পনের মিনিট ঠাপিয়েও খোকনের বীর্য বের হবার কোন লক্ষণ নেই, মিরাও অনেক বার জল খসিয়ে ক্লান্ত। মিরা, “খোকন সোনা, এবার আমার গুদ থেকে তোমার বাঁড়া বের করে নাও, আমার গুদে জ্বালা করছে”। খোকন আর কি করে! বাঁড়া তো বের করে নিল কিন্তু ওর বাঁড়া বীচি দুটোই টনটন করছে। খোকন থাকতে না পেরে বলল, “কাকিমা তোমরা তো দিব্বি আরাম করে চোদা খেলে আমার তো এখনও হয়নি এখন আমি কি করি বল? আমার এখুনি একটা গুদ চাই যাতে আমি চুদে আমার বীর্য বের করতে পারি”। শুনে মাধুরী বলল, “ কি? তোর এখন হয়নি মানে, দেখি আমার কাছে আয়”। খোকন কাছে যেতে মাধুরী ওর বাঁড়ার অবস্থা দেখে বলল, “এটা তো এখন আমাদের মুখেও ঢুকবে নারে যে, চুষে তোর মাল বেড় করে দেবো, এখন কি হবেরে মিরা খোকনের তো খুব কষ্ট হচ্ছে রে”। মিরা, “দাড়াও, আমি মেয়েদের মধ্যে কাউকে নিয়ে আসি”। শুনে মাধুরী বলল, “মানে কাউকে নিয়ে আসবি মানে, ওরা কেউ এই বাঁড়া গুদে নিতে পারবে”? মিরা, “দিদি তুমি জাননা, এর মধ্যে আমার আর তোমার মেয়েরা সবাই এই বাঁড়া কয়েক বার গুদে নিয়েছে আর ইরাও খোকনকে দিয়ে একবার চুদিয়েছে”। মাধুরী, “ বাবা খোকন তুইত আমাদের গুষ্টি সুধ্য সকলের গুদ মারলিরে। যা মিরা তুই কাউকে ডেকে আন, কেননা খোকনের কষ্টটা তো কমাতে হবে আর পারলে দুজনকে বা সবাইকে নিয়ে আয় যদি একজন দুজনে নাহয়, ওদের সবাই তো নতুন গুদ চোদা খেতে শুরু করেছে”। মাধুরীর কথা শুনে মিরা একটা নাইটি গায়ে গলিয়ে বেড়িয়ে গেলো, মাধুরিও একটা নাইটি গায়ে দিলো।

দুমিনিটেই মিরার সাথে মলি, মিনি, ইরা আর টুনি ঢুকল। ওদের দেখে মাধুরী বললেন, “নে আর লজ্জা করে কাজ নেই, এক এক করে খোকনের বাঁড়া গুদে নে। দেখ, বেচারি খুব কষ্ট পাচ্ছেরে”। টুনি সাথে সাথে ল্যাংটা হয়ে শুয়ে পড়ল, আর খোকন নিজের বাঁড়া ধরে ওর গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো আর টুনির বেশ বড় বড় মাই দুটো চটকাতে থাকলো। বাকি সবাই ল্যাংটা হয়ে অপেক্ষা করতে থাকলো টুনির শেষ হলে নিজেদের গুদে নেবে বলে। ইরা গিয়ে খোকনের কাছে দাঁড়ালো, খোকন টুনির মাই ছেড়ে ইরার মাই একটা টিপতে আর একটা চুষতে থাকলো। এদিকে ঠাপ খেয়ে টুনি “আঃ আঃ কি সুখ খোকন দা চোদ আমাকে, আমার খুব সুখ হচ্ছে গো” এসব বলতে বলতে ওর জল খসা শুরু হল। প্রতি ঠাপে যেন ওর জল খসছে, একটু পরেই ওর দম শেষ।

এবার ইরা কুকুরের ভঙ্গিতে খোকনকে চুদতে বলায় খোকন পেছন থেকে এবার ইরাকে চুদতে থাকলো, আর ওর পিঠে ঝুকে দুলতে থাকা মাই দুটো মুচরে মুচরে টিপতে থাকলো। ইরা, “ওঃ ওঃ খোকন সোনা তোমার বাঁড়ার চোদা খেতে কি আরাম গো, জানিনা আমার বিয়ের পর এরকম চোদোন আমার বর দিতে পারবে কিনা। দাও তোমার যত জোর আছে সব দিয়ে আমাকে চুদে মেরে ফেলো” বলতে বলতে জল ছেড়ে দিলো। এদিকে খোকনেরও প্রায় হয়ে এসেছে তাই খোকন এবার গুদ থেকে বাঁড়া বের করে মিনিকে ডেকে শুইয়ে দিয়ে ওকে চুদতে থাকলো আর ঠিক করলো মিনির গুদেই ওর বীর্য ঢালবে। তাই বেশ জোরে জোরে ওর গুদ মারতে লাগলো, কয়েক মিনিট পরেই ভলকে ভলকে বীর্য দিয়ে ভাসিয়ে দিলো মিনির গুদ। আর মিনিও চোখ বুজে সুখের আরাম নিতে থাকলো।
Like Reply
#17
মলি হঠাৎ ঘুম থেকে উঠে কেউ নেই দেখে এ ঘরের থেকে আওয়াজ পেয়ে এসে হাজির। মলি, “ বাঃ তোমরা সবাই এখানে খোকনদা কে দিয়ে চুদিয়ে আরাম নিলে আর আমাকে ডাকলে না”। মিরা, “ ওরে মাগী, আবার রাগ দেখান হচ্ছে, যা তোদের খোকনদাকে নিয়ে তোদের ঘরে। যদি ওর আবার চোদার ক্ষমতা থাকে তো চোদা গিয়ে, আমাদের এবার একটু ঘুমতে দে”। মিরার কথা শেষ হবার সাথে সাথে সবাই খোকনকে নিয়ে ওদের ঘরে চলে গেল। মিরা দরজা বন্ধ করতে যাবে তখনি সতিস বাবু ঘরে ঢুকলেন বললেন, “ কি গো আমার মেজ গিন্নি বেশ তো ছেলেটাকে দিয়ে সবাই মিলে চোদালে”। মিরা, “যান যান জামাইবাবু, দেখে আসুন আপনার আর আমার মেয়েদের খোকন কি ভাবে চুদে দিচ্ছে”। সতিস বাবু, “ আমি সবই জানি, কিন্তু বলাই তো তোমাকে নিয়মিত চোদে তবুও তুমি খোকনকে দিয়ে চোদালে? আমি নাহয় চুদতে পারিনা তোমার দিদিকে”। মিরা, "জামাইবাবু খোকনের বাঁড়া দেখে আমি আর ঠিক থাকতে পারিনি তাইতো ওর বাঁড়া গুদে নিলাম আর আবারও নেবো। তাতে বলাই যদি অন্য কাউকে চোদে তো চুদুক, আমি সুযোগ পেলেই খোকনকে দিয়ে আমার গুদ মারাব”। সতিস বাবু, “এবার যদি বলাই ইরাকে ধরে চুদে দেয় তখন কি হবে মিরা”? মিরা, “চুদলে চুদবে তা আমি কি মানা করেছি নাকি, আমিও চোদাব ওকেও চুদতে দেবো ওর যাকে পছন্দ, যদি আপনার মেয়ে বাঃ আমার মেয়েদের চুদতে চায় তো চুদবে যদি না দিদির বা আপনার আপত্তি থাকে, চাইলে ও দিদিকেও চুদতে পারে”। সতিস বাবু, “তাহলে তো সব সমস্যা মিটেই গেলো, যদি আমার বাঁড়াটা দাড়াত তো আমিও সবার সাথে মজা লুটতাম, তোমাকেও ছাড়তাম না মেজ গিন্নী”। মিরা, “ তা আসুন না, দেখি আপনার বাঁড়াটা একবার যদি চুষে দাড় করানো যায়”। বলে সতিস বাবুর হাত ধরে নিজের কাছে টেনে নিয়ে লুঙ্গির ভিতর হাত ভরে দিলো আর নরম একটা জিনিষ বের করে হাতে নিয়ে চটকাতে থাকলো। তা দেখে মাধুরী, “তুই সারা রাত ধরে চটকালেও ওর বাঁড়া দাড় করাতে পারবিনা”। তবুও মিরা ওর জামাইবাবুর বাঁড়া ধরে চটকাতে চটকাতে মুখে ঢুকিয়ে চুষতে লাগলো, আর ধিরে ধিরে বাঁড়া শক্ত হতে থাকলো। সতিস বাবু বেশ উত্তেজনা অনুভব করছিলেন, তাই হাত বাড়িয়ে শালীর মাই টিপতে থাকলেন। একটু পরে মিরা বাঁড়াটা মুখ থেকে বের করে ওর দিদিকে বলল, “দেখ দিদি তোর বরের বাঁড়া কেমন দাঁড়িয়ে গেছে”। মাধুরী কিছু বলার আগেই মিরা বাঁড়া ধরে নাইটি তুলে গুদের ফুটোতে সেট করে দিয়ে বলল, “জামাইবাবু এবার ঠাপান আপনি, দেখি কেমন পারেন আমার গুদ মারতে”। সতিস বাবুও সমানে কোমর দুলিয়ে মিরাকে চুদতে থাকলো, আর এরমধ্যে বলাই বাবু মানে মিরার বর ঘরে ঢুকল ঢুকেই দেখে যে তাঁর বড় ভায়েরা ওর বৌয়ের গুদ মারছে। বলাই বাবু কিছু না বলে সোজা মাধুরী কে চিত করে ধরে নাইটি উঠিয়ে নিজের বাঁড়া ওর গুদে ভরে দিলো আর সমানে ঠাপাতে থাকলো। মিরা, “দিদি আমার বর কে দিয়ে চুদিয়ে নেরে, ওঃ খুব ভালো চোদে”। মাধুরী, “তুই আমার বরকে দিয়ে গুদ মাড়াচ্ছিস আর তোর বর আমার গুদ মারছে, বলাই কেমন লাগছে আমাকে চুদতে”? বলাই, “খুব ভালো দিদি, আপনার মাই দুটো খুলে দিন না একটু টিপি চুষি ভালো করে”। এ ঘরে যখন বেশ ভালই চোদাচুদি চলছে, ওদিকে খোকনও মলিকে বেশ করে চুদছে। মলির গুদে বেশ অনেখানি বীর্য ঢেলে মলির পাশে শুয়ে পড়লো আর একটু পরেই ক্লান্তিতে ঘুমিয়ে পড়লো।

পরদিন সকালে সবাই ঘুম থেকে ওঠার পর একসাথে বসে চা খেতে খেতে গল্প হচ্ছিলো, এর মধ্যে খোকনের মা মানে বিশাখা দেবী এলেন, সাথে মিনু। বিশাখা দেবী বিন্দু মাত্র জানতে পারেনি যে ওর বর মিনুকে চুদেছে আর খোকন এদের সবাইয়ের গুদে ধুনেছে। মাধুরী, “ আরে দিদি এসো, আমাদের সাথে বসে একটু চা খাও”। বিশাখা, “আমি আর খোকনের বাবা এই মাত্র চা খেয়েছি, এখন আর চা খেতে বলো না আমাকে। খোকন বাড়ী নেই তাই এলাম ওকে দেখতে”। খোকনের দিকে তাকিয়ে বললেন, “কিরে খোকন বাড়ী যাবি না? তোর বাবা বাজার যাবার সময় আমাকে বললেন তোকে নিয়ে আসতে”। বিশাখা দেবীর কথা শেষ হবার আগেই খোকন উঠে পড়লো চেয়ার থেকে, তা দেখে মলি টিনু সবাই বলে উঠলো, “খোকন এখানেই থাক না আমারা সবাই মিলে বেশ আড্ডা দিচ্ছি, কাকিমা তুমি ওকে নিয়ে যেওনা আর তুমিও থাকনা এখানে। কাল আমারা তোমাদের বাড়ীতে খাওয়া দাওয়া করেছি, আজ তুমি আর কাকুও এখানেই খাবে, কাকু বাজার থেকে এলে আমরা গিয়ে নিয়ে আসবো”। ওদের কথায় বাকি সবাইও একমত হল। বিশাখা দেবী, “ঠিক আছে, খোকন এখন বাড়ী যাক স্নান করে আসুক। আমি থাকছি, আমার আর ওর বাবার স্নান পুজো হয়ে গেছে”। সবাই হৈ হৈ করে উঠে বলল, “ঠিক আছে খোকন এখন বাড়ী গিয়ে স্নান করে আসুক, আমরা একসাথে জলখাবার খাবো”। এরমধ্যেই খোকন বড়িয়ে গেল।

এদিকে বলাই বাবুর বিশাখাকে বেশ মনে ধরেছে, যদি ওনার গুদটা চোদা যায় তাই উনি উঠে রান্না ঘরে গেলেন সেখানে মিরা আর মাধুরী দেবী সকালের জলখাবার বানাচ্ছেন। তিনি গিয়ে মাধুরী দেবীর পিছনে দাঁড়িয়ে দুহাত দিয়ে ওর মাই দুটো টিপতে টিপতে বললেন, “দিদি খোকনের মাকে একটু সাইজ করে দাওনা, মালটা বেশ সেক্সি আছে”। মিরা, “বেশ না, নতুন মাগী দেখেই বাঁড়া দিয়ে রস ঝরছে, আমিতো অবনিস বাবুকে দিয়ে চোদাব ঠিক করেছি। কেননা উনি গতকাল রাতে আমাকে বেশ আড় চোখে দেখছিলেন, মনে হয় পটে যাবেন”। মাধুরী, “তুই এক কাজ কর, বিশাখাকে এখানে ডেকে নিয়ে আয় দেখি কি করতে পারি। আর বলাই তুমি এখন বাইরে যাও বিশাখা এলে তখন না হয় এসে ওর সামনেই আমার মাই টিপে পোঁদে আঙুল দেবে এমন ভাবে যেন তুমি বিশাখাকে দেখতেই পাওনি”। বলাই মাধুরিকে একটা চুমু খেয়ে বেড়িয়ে গেলো। আর একটুপরে মিরা বিশাখাকে নিয়ে রান্না ঘরে এলো, আর প্রায় ওদের পিছন পিছন বলাই বাবু ঢুকলেন। যেমন ঠিক করা ছিল সেইমতো বালাই বিশাখাকে না দেখার ভান করে মাধুরিকে জড়িয়ে ধরে মাই দুটো টিপতে লাগল আর গালে চুমু খেতে থাকলো। মাধুরী, “বলাই কি করছ বিশাখা রয়েছে তো এখানে, তোমার কি কোন কাণ্ডজ্ঞ্যান নেই? এভাবে অন্যের সামনেই তুমি এরকম করছ, কাল রাতে তো দিয়েছি। তবুও এখন সকাল সকালেই আবার খাড়া হয়ে গেলো”। বলাই একটু অপ্রস্তুত হয়েছে ভান করে বলল, “আরে বৌদি কিছু মনে করবেন না, আপনাকে আমি দেখতে পাইনি। আর আমাদের শালী ভগ্নিপতির ভিতরে সবকিছুই চলে, যেমন কাল রাতে আমি দিদির সাথে শুলাম আর আমার বৌ মিরা সতিসদার সাথে একই ঘরে”। এসব শুনে বিশাখার মাথা ঝিমঝিম করতে থাকলো, কিরকম হতে থাকলো শরীরে ভিতরে, চোখ বুজে মাথায় হাত দিয়ে বিশাখাকে টলতে দেখে বলাই এগিয়ে গিয়ে ওকে বুকে জড়িয়ে ধরল। আর বিশাখাও একদম নেতিয়ে বলাইয়ে বুকে মাথা দিয়ে পরে থাকলো। মিরা, “ ও দিদি, কি হোল তোমার? বেশ তো কথা বলছিলে” বলে গ্লাসে করে জল নিয়ে ওর চোখে মুখে ছেটাতেই চোখ খুলে তাকাল। দেখল যে, বলাই ওকে বেশ জোরে জরিয়ে ধরে আছে। লজ্জা পেয়ে তাড়াতাড়ি ওর থেকে নিজেকে ছাড়াতে চাইল, কিন্তু বলাই ওকে ছাড়ছেনা দেখে মিরাকে বলল, “মিরা, ভাই বল না তোমার বর কে আমাকে ছেড়ে দিতে, কেউ দেখে ফেললে ভীষণ কেলেঙ্কারি হয়ে যাবে”। মিরা, “আর যদি কেউ না দেখেত কোন ক্ষতি নেই তাইতো দিদি”। বিশাখা, “আমি কি তাই বলেছি? দয়া করে ওকে ছাড়তে বল না, আমার ভীষণ লজ্জা করছে”। শুনে মাধুরী দেবী বললেন, “ওরে প্রথম প্রথম আমাদেরও লজ্জা করত এখন করেনা, তোমারও এখন লজ্জা লাগলেও একটু পরেই দেখবে সব লজ্জা চলে যাবে”। মিরা বলাইকে বলল, “তুমি দিদিকে একটু আদর কর, আমি বাইরের দিকটা দেখছি যেন কেউ এদিকে না আসে” বলে মিরা বেড়িয়ে গেলো।

বলাই জানে একবার একে গরম করতে পারলে চোদা তখন শুধু সময় আর সুযোগের অপেক্ষা। তাই দুহাতে বিশাখার মুখ ধরে ওর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে চুষতে লাগল আর ডান হাতটা নিয়ে গেলো ওর সুপুষ্ট বড় মাইয়ের দিকে। ঠোঁট আর হাত দুটোই কাজ করে চলেছে। বিশাখা প্রথমে বেশ আপত্তি করছিলো, ছটফট করছিলো। কয়েক মিনিটের মধ্যেই একদম শান্ত হয়ে বলাইয়ের আদর খেতে থাকলো আর মাঝে মাঝে উঁ উঁ করে আদুরে আওয়াজ করতে থাকলো। বলাই এবার ঠোঁট ছেড়ে ব্লাউজের বোতাম খুলতে আরম্ভ করতেই বিশাখা বাধা দিয়ে বলল, “এটা করবেন না আমার খুব লজ্জা করছে”। বলাই, “কিন্তু বৌদি আমি যে এখন তোমার মাই দুটো একবার দেখবো আর চুষব”। বিশাখা,  “এখন না, পরে অন্য সময়। আর তাছাড়া মাধুরী দি রয়েছেন ওর সামনে করবেন না”। মাধুরী রান্না ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে এলেন, আর বলাই কে বললেন, “বলাই আমার কাছে এসো এসে আমার মাই দেখো টেপ চোষ আর চাইলে নাইটি খুলেও আমার সাথে সবকিচু করতে পারো”। বলাই মাধুরীর কাছে গিয়ে ওর নাইটি মাথা গলিয়ে খুলে নিলো ভিতরে কিছু না থাকার জন্যে মাধুরী এখন পুরো উলঙ্গ। বলাই গিয়ে মাধুরীর মাই ধরে একটা টিপতে আর একটা চুষতে থাকলো। আর মাধুরী বলাইয়ের লুঙ্গি উঠিয়ে ওর বাঁড়া বের করে খেছতে থাকলো। ওদিকে বিশাখা চোখ বড় বড় করে ওদের কাণ্ড দেখছিল আর জোরে শ্বাস নিচ্ছিল, নাকের পাটা ফুলে উঠেছে তার। মাধুরী, “কি গো দিদি খুব গরম লাগছে”? বিশাখা, “তোমরা যা আরম্ভ করেছ তাতে কার না গরম লাগবে”। মাধুরী, “তোমার গুদ ঘেমেছে”? বিশাখা, “ধ্যাত, আমার লজ্জা করেনা বুঝি”। মাধুরী, “কেন, তোমার কত্তা কি এসব করেনা, নাকি তারটা দাঁড়ায় না?" বিশাখা, “খুব দাঁড়ায়, আর ছোটো নয় বেশ বড় আর মোটা”। মাধুরী, “এখনও হয়”? বিশাখা, “শেষ কবে ও করেছিল মনে নেই”। মাধুরী, “করাতে ইচ্ছে করেনা”? বিশাখা, "আমার যখন ইচ্ছে করে তখন উনি অফিসে আর রাতে ওনার ইচ্ছে করে কিন্তু আমার এতো ক্লান্তি লাগে যে তখন শুতে পারলেই আমি বাঁচি”। মাধুরী, “তা দিদি, বলাইকে একবার লাগাতে দাওনা দিদি, দেখবে ও খুব ভালো করে তোমার গরম কমিয়ে শান্তি দেবে”। বিশাখা, “এখানে আর এখন? না না সে সম্ভব নয়”। মাধুরী, “কেন দিদি, তোমার আমাকে নিয়ে সমস্যা থাকলে আমি বাইরে যাচ্ছি ওদের জলখাবার দিতে, আর তুমি এখানে বলাইর ডান্ডার গুতো খাও, কেউই জানতে পারবে না। বলাই তুমি দরজা বন্ধ করে দিয়ে যা করার তাড়াতাড়ি করো”। বলে মাধুরী বেড়িয়ে গেল, আর বলাই দরজা বন্ধ করে এসে বিশাখার কাপড় সায়া গুটিয়ে তুলে ধরে ওর গুদের কাছে বসে গুদ দেখতে লাগল, “বৌদি বেশ খাসা গুদ আপনার” বলে বলাই দু আঙুলে গুদ ফাঁক করে মুখ লাগিয়ে চুষতে লাগল।বিশাখা দু ঠোঁট চেপে ধরে সুখে উঃ উঃ করতে থাকল। বলাই আর দেরি না করে বিশাখাকে ধরে রান্নার পাথরের টেবিলে বসিয়ে দিয়ে দু থাই ফাঁক করে ধরে গুদে একটা চুমু দিয়ে নিজের লুঙ্গি খুলে ওর ঠাটিয়ে থাকা বাঁড়া বের করে বিশাখার গুদে সেট করে একটু চাপ দিতেই পরপর করে গুদে ঢুকে গেল, আর তারপর চলল ঠাপানো। আর দুহাতে ব্লাউজ সমেত মাই দুটো চটকাতে লাগলো। এবার বিশাখা নিজেই নিজের ব্লাউজ খুলে দিলো যাতে বলাই ভালো করে মাই টিপতে আর চুষতে পারে। একটু আগেই লজ্জাতে ব্লাউজ খুলতে দিচ্ছিল না এবার নিজেই খুলে দিলো। মেয়েদের বাই চাপলে লজ্জা সরম সব ঘুছে যায় এটাই তাঁর প্রমাণ। বেশ কয়েক মিনিট ঠাপানোর পর বিশাখা বলতে লাগলো, “একদম থামবেন না আমার হবে ওঃ ওঃ কি আরাম কতো বছর পর হচ্ছে, আপনি করুন আরও জোরে জোরে আআআআআআআআআ”। বিশাখা নিজের রস খসিয়ে বলাইকে জড়িয়ে ধরে চুমু দিতে থাকলো। বলাইও বেশ জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে নিজের বাঁড়া যতোটা সম্ভব বিশাখার গুদে ঠেসে ধরে গলগল কোরে সব বীর্য উগড়ে দিলো। কয়েক মিনিট লাগলো ওদের ধাতস্ত হতে তারপর নিজেদের জামা কাপড় ঠিকঠাক করে রান্না ঘরের দরজা খুলে দিল।
Like Reply
#18
বলাই বেড়িয়ে সোজা সবাই যেখানে বসে ছিল সেখানে গেল বলল “ আমাকে খেতে দাও খুব খিদে পেয়েছে”। শুনে মিরা ওর কানে কানে বলল, "অতো ঠাপালে তো খিদে পাবেই, কি খুশী তো বিশাখাদির গুদ মেরে”? শুনে বলাই হেসে দিলো বলল, “বেশ সেক্সি আর রসাল মাল এখনও যা আছে না…”। মিরা ঘুরতেই দেখল অবনিস বাবু ওদের দিকে তাকিয়ে আছেন জিজ্ঞাসু দৃষ্টিতে মনে হয় উনি শেষের কথাটা শুনতে পেয়েছেন। বুঝতে পারলো মিরা এবার এনাকে নিয়ে গিয়ে একটু গরম করতে হবে। আর যেহেতু মিনু কালকে ওখানে ছিল তাই একটু ভয় দেখাতে হবে মিনুকে নিয়ে। মিরা সোজা অবনিস বাবুর দিকে তাকিয়ে ইশারাতে ওর পিছনে আসতে বলল, আর অবনিস বাবু মিরার পাছার দুলুনি দেখতে দেখতে চলতে লাগলো। মিরা একটা ছোটো ঘরের সামনে এসে দাঁড়াল অবনিস বাবু মিরার দিকে তাকিয়ে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে আছে। মিরা,  “কাল ভালো ঘুম হয়েছে তো দাদা”? অবনিস, “এ কথা কেন জিজ্ঞেস করছেন, আমার তো ঘুমের কোন সমস্যা নেই, রোজই খুব ভালো ঘুম হয়, কালও হয়েছে”। মিরা,  “না কাল তো ভালো ঘুম হবার কথা নয়, কেননা মিনু ছিলনা আপনার সাথে? একটা কচি মেয়ে পাশে থাকলে কি ঘুম হয় আর তাই জিজ্ঞেস করছিলাম”। কথাটা আন্দাজে বলেই অবনিস বাবুর দিকে তাকাল মিরা অবনিস বাবু কিরকম যেন হয়ে গেলেন, কিছু বলতে চাইছেন কিন্তু মুখ দিয়ে কোন আওয়াজ বেরহচ্ছে না। এটা দেখেই মিরা বুঝে গেলো যে কাল মিনুকে উনি আচ্ছা মতো চুদেছেন। অবনিসের অবস্থা দেখে মিরা হেঁসে ফেলল আর বলল, “ আরে অত ভয় পাবার কিছু নেই, আপনার বাঁড়া আছে আর তাঁর খিদেও আছে। আর মিনু সবে পাকতে শুরু করেছে আর খুব সেক্সি, তো কি হয়েছে গুদ পেয়েছন চুদেছেন। আপনি তো জোর করে ;., করেননি, মিনু চোদাতে চেয়েছে আর আপনি চুদেছেন। এ বাড়ীতে সব মেয়েরাই চোদাতে চায় আর তাঁর মধ্যে আমিও আছি, চাইলে আমাকেও আপনি চুদতে পারেন”। কথাগুলো এক নিশ্বাসে বলে মিরা থামল আর অবনিসের মুখের দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করতে লাগলো ওর পতিক্রিয়া।

অবনিস এবার একটু নিজেকে হালকা বোধ করছেন মিরাকে জিজ্ঞেস করলেন, “আপনি একটু আগে আপনার স্বামিকে যেন কি বলছিলেন, খুশী তো বিশাখাদির…”। মিরা , “ওঃ আমার বর বিশাখাদিকে রান্না ঘরে চুদে এলো তাই জিজ্ঞেস করছিলাম খুশী তো। কেননা কাল থেকেই বলছিল যে বিশাখাদিকে ওর খুব ভালো লাগে আর একবার চুদতে চাইছিল”। অবনিস,  “মানে বিশাখা দিলো ওকে চুদতে”? মিরা, “কেন, আপনাকে যদি মিনু চুদতে দিতে পারে তো বিশাখাদি কেন পারবে না”? অবনিস, “ তা না আমিত কতদিন চেষ্টা করেছি রাতে ওকে চোদার, কিন্তু ও বলে যে ভীষণ ক্লান্ত তাই আমিও আর জোর করিনি। আমি প্রায় ছ বছর পর কাল মিনুকে চুদলাম আর খুবই আরাম পেয়েছি। ঠিক আছে বিশাখা যদি অন্য কাউকে দিয়ে চুদিয়ে আরাম পায় তো চোদাক, আমি চোদার মতো গুদ পেলেই হল”। মিরা তখন হাত ধরে অবনিস কে নিয়ে ঘরে ঢুকল, ঘরটা ছোটো কোন আসবাব নেই শুধু মেজেতে ডাই করা কিছু তোষক আর বালিস। মিরা ঢুকেই দরজা বন্ধ করে নিজের নাইটি খুলে ফেলল আর অবনিসের দিকে এগিয়ে ওর পাজামার দরি খুলে দিলো। ভিতরে আন্ডার প্যান্ট ছিল সেটাও খুলে দিয়ে ওর প্রায় দাঁড়ান বাঁড়াটার চামড়া খুলে মুখে নিয়ে চুষতে শুরু করলো। মিরা দেখল যে অবনিসের বাঁড়াও বেশ বড় আর মোটা খোকনের মতো না হলেও বেশ বড় গুদে ঢুকলে বেশ আরাম হবে।

হঠাৎ দরজাতে কেউ নক করছে মিরা মুখ থেকে বাঁড়া বের করে কি হোল দিয়ে দেখল টুনি দাঁড়িয়ে আছে। অবনিস এরই মধ্যে আন্ডার প্যান্ট ছাড়াই পাজামা গলিয়ে নিয়েছে দেখে মিরা বলল, “ আরে একি করছেন, পাজামা পরলেন কেন? আর পরেছেন তো ঠিক আছে আপনার বাঁড়া তো সোজা দাঁড়িয়ে আছে যেকেউ দেখলে বুঝতে পারবে কি হচ্ছিল একটু আগে”। অবনিস, “ না কেউ একদম ল্যাংটা দেখলে কি ভাববে তাই পরে নিলাম”। মিরা, “টুনি, মানে কাল যাকে চুদেছেন তাঁর বোন এসেছে। আপনার বাঁড়ার গন্ধ পেয়ে আমি দরজা খুলছি, আমার পরে ওকেও একটু ঠাপিয়ে দেবেন” বলে দরজা অল্প একটু খুলে ধরতেই টুনি ঢুকে পড়ল, আর দরজা বন্ধ করে দিয়ে ঘুরে অবনিস কে বলল, “বেশ কাকু, তুমি কাল সারা রাত দিদিকে চুদলে, আমার কি গুদ মাই কিছুই নেই? দেখো দিদিরও যা যা আছে আমারও তাই তাই আছে”। বলে জামা কাপড় খুলে ল্যাংটা হয়ে অবনিসের গায়ের সাথে লেপটে দাঁড়িয়ে গেলো অবনিস ওকে দেখে বাঁড়াটা আবার তীরের মতো সোজা দাঁড়িয়ে গেলো। সেটা দেখে মিরা বলল, “এই যে মশাই, আগে আমাকে চুদবেন তারপর টুনি বা মলি মিনি যাকে ইচ্ছে চুদবেন”।অবনিস টুনির মাই দুটো ধরে একটু টিপে ছেড়ে দিয়ে বলল, “তোমাকেও নিশ্চয় চুদবো আগে তোমার মাসিকে চুদি”। অবনিস এবার পাজামা খুলে মিরাকে কাছে টেনে নিল আর ওর মাই টিপতে থাকলো আর ওর খাড়া বাঁড়া দিয়ে গুদে ঘষতে থাকলো। মিরা আর থাকতে না পেরে বলল, “দাদা আর ঘষতে হবেনা এবার আমার গুদে ঢুকিয়ে আচ্ছা করে চুদে দিন”। অবনিস এবার ওকে বিছানার গাদাতে ফেলে মিরার গুদে পরপর করে ঢুকিয়ে দিলো খাড়া বাঁড়া আর চুদতে থাকলো। এদিকে টুনি দাঁড়িয়ে থেকে ওদের চোদাচুদি দেখতে দেখতে নিজের গুদে উংলি করতে থাকলো। মিরা সুখে মুখ দিয়ে গোঁ গোঁ করে আওয়াজ করতে লাগলো আর ঠাপ খেতে থাকলো। বেশ কয়েকবার রস ছেড়ে মিরা বলল, “দাদা, এবার টুনিকে চুদুন ওর অবস্থা খুব খারাপ দেখুন কি ভাবে গুদে আঙুল চালাচ্ছে”। অবনিস মিরার গুদ থেকে বাঁড়া বের করে টুনিকেও ঐ একইভাবে চুদতে থাকল। টুনিও আরামে ওঃ ওঃ করতে করতে ঠাপ খেতে খেতে বেশ কয়েকবার রস ছেড়ে নেতিয়ে পড়ল, আর অবনিস বেশ জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে টুনির গুদে ওর সব বীর্য ঢেলে দিয়ে ওর বুকের উপর শুয়ে পড়লো। কিছু পরে সবাই জামা কাপড় পরে বাইরে এলো।

অবনিস বাবুর মনে হল তাঁর যৌবন যেন আবার ফিরে এসেছে। কেননা তাঁর বাঁড়া এখন মনে হচ্ছে আর একবার গুদে ঢুকে ঝড় তুলতে পারে। এইসব ভাবতে ভাবতে ঘর থেকে বেড়িয়ে আসছিলেন, সামনেই বিশাখার সাথে দেখা। বিশাখা লজ্জা মাখা স্বরে বলল, “জানো, আজ একটা ভারি অন্যায় করে ফেলেছি, যেটা তোমাকে না বললে আমি শান্তি পাচ্ছি না”অবনিস, “কি এমন করেছ যে এমন লজ্জা পাচ্ছ”। বিশাখা, “আজকে একটু আগে মাধুরিদির বোনের স্বামী আমাকে জোর করে করে দিল”। অবনিস, “কি করে দিলো বলবে তো আমাকে, খুলে না বললে আমি বুঝব কি করে গো?" বিশাখা, “ওর ওইটা আমার নিচেরটার ভিতর ঢুকিয়ে করে দিল”। অবনিস, “আমি জানি, একটু আগে মিরা আমাকে বলেছে। আর এও বলেছে যে, তুমি প্রথমে রাজী হওনি, কিছুটা জোর খাটিয়েই তোমাকে লাগিয়েছে, তা তোমার কি খারাপ লেগেছে”? বিশাখা, “না, খারাপ লাগেনি। বেশ সুন্দর করে করেছে, প্রথমে খারাপ লাগলেও পরে বেশ ভালই লেগেছে। তোমার রাগ হচ্ছে না একথা শুনে”? অবনিস, “কেন, রাগ হবে কেন? আমিতো আর এখন লাগাই না, আর যদি অন্য কারোর সাথে করে তোমার ভালো লাগে তাতে আমি রাগ করবো কেন? আমি তো তোমাকে ভালবাসি আর তুমিও আমাকে ভালবাস। একটু অন্য কারো সাথে করলে যদি তুমি আরাম আর আনন্দ পাও তাতে তো আমাদের ভালবাসা কমে যাচ্ছেনা, তাই না”? বিশাখা, “ তুমি সত্যি সত্যি উদার মনের মানুষ, আর তোমার যদি কাউকে লাগাতে ইচ্ছে করে তুমি লাগাতে পারো। আমারও তাতে ভালো লাগবে যদি তোমার ভালো লাগে। জানো তো এখানে ওরা সবাই ফ্রী, সবাই খুব ভালো। কারো বৌ বা মেয়ে যদি অন্য কারোর সাথে লাগায় তো কেউই কিছু মনে কারেনা বরং উৎসাহ দেয়। কি ভালো না এরা”? অবনিস মনে মনে বলল তুমি তো জাননা আমি এরই মধ্যে এদের তিন জনকে চুদে দিয়েছি তাতো তুমি জাননা। কিন্তু মুখে বলল, “দেখো, তুমি যাকে পছন্দ করে দেবে আমি তাকেই লাগাব”। বিশাখা, “তোমার কুমারি না বিবাহিত চাই”? অবনিস, “কুমারি হলে তো ভালই হয়”। বিশাখা, “তাহলে এক কাজ কর, তুমি মিরার ছোটো বোন ইরাকে লাগাতে পারো। বলাই বাবু বলছিল যে ইরাকে বললে ইরা না করবে না, দেখি তুমি যাও আমি মিরাকে বলে ইরাকে রাজী করাচ্ছি”। বলে বিশাখা চলে গেলো।
Like Reply
#19
খোকন স্নান সেরে পোশাক পাল্টে এসে সকালের জলখাবার খেতে বসল। পাশে মাধুরী দেবী বসে আছেন, উনি খোকনের কানে কানে বললেন, ”জানিস খোকন, আজ তোর মাকে বলাই মেসো বেশ করে চুদে দিয়েছে”। খোকন বিষম খেলো কথাটা শুনে, সাথে সাথে মাধুরী জলের গ্লাসটা এগিয়ে দিলো খোকনকে। একটু জল খেয়ে খোকন বলল, “কি বলছ কাকিমা মাকে…”। মাধুরী, “হ্যাঁরে বাবা, তোর মার কি গুদ নেই নাকি যে চোদাতে পারবে না? বিশাখা তো বেশ তাড়িয়ে তাড়িয়ে চোদোন খেলো। আর তোর বাবাও কাল রাতে মিনুকে আচ্ছা করে চুদেছে, আর আজ একটু আগে মিরা আর টুনিকে চুদে ফাঁক করলো। অবশ্য তোর মা বা বাবা কেউই এখনো জানেনা যে, তুই এ বাড়ীর সব মেয়ের গুদে তোর রাম গদা দিয়ে চুদেছিস”। খোকন, “একদিক দিয়ে বেশ ভালই হল বল, যদি কোনদিন মা-বাবা জানতে পারেন যে তাদের খোকন চোদায় মাস্টার হয়ে গেছে। আর এ বাড়ীর সবাইকে চুদে তখন আর আমাকে কিছুই বলতে পারবে না, আর কাকিমা তুমি বা অন্য কেউই মা বাবাকে কিছুই বলবে না। নিজেরা যেদিন জানতে পারবেন সেটা তখন দেখা যাবে”।

মাধুরী খাবার টেবিলের তলা দিয়ে হাত বাড়িয়ে প্যান্টের উপর দিয়ে খোকনের বাঁড়াতে হাত বোলাতে লাগলো আর ধিরে ধিরে খোকনের বাঁড়া বেশ নড়েচড়ে দাঁড়িয়ে গেলো। মাধুরী ওকে বলল, “জানিস আজ তোকে আর দুটো নতুন গুদ ফাটাতে হবে, পারবি তো? খোকন, “নতুন আর কোথায়, এ বাড়ীর সব গুদই তো আমি ফাটিয়ে দিয়েছি”? মাধুরী, “সে আর আমি জানিনা যে এ বাড়ীর কেউ বাদ নেই তোর বাঁড়ার চোদন খেতে? আমার ননদ আর তাঁর দুই মেয়ে আসছে আজ। একটু পরেই এসে যাবে, ওর দুই মেয়ের গুদ তোকে ফাটাতে হবে”। এসব কথার মাঝেই মাধুরীর ননদ আর তাঁর দুই মেয়ে ঢুকল সাথে আরও দুই মহিলা। 

মেয়ে দুটির বয়স ১৮/১৯ আর মাধুরীর ননদের বয়স মাধুরী বা মিরার মত। বাকি দুটির বয়স ঐ ২৫-২৬ হবে। তবে সবাই বেশ স্বাস্থ্যবতি, অর্থাৎ মাই পাছা বেশ দর্শনীয়, তা দেখে যে কারুরই বাঁড়া দাঁড়িয়ে যাবে। ওরা সবাই হৈ হৈ করে ঢুকে মাধুরীকে দেখে বলল, “বৌদি কেমন আছো? দাদা কোথায়?" বলে মাধুরিকে প্রনাম করে উঠতে গিয়ে প্যান্টের উপর দিয়ে খোকনের বাঁড়ার সাইজ দেখে একটু চোখ বড় করে মাধুরীর দিকে ইস্বারা করলো। মাধুরী, “হ্যারে, ওর বাঁড়ার কথা বলছিস তো? এ হল খোকন, এর বাঁড়া হল এ বাড়ীর সকলের ধ্যান জ্ঞ্যন। যে যখন খোকনকে ডাকছে, খোকন সবাইকে চুদে আনন্দ দিচ্ছে। ও কখনও কাউকে না বলেনা, বড় ভালো ছেলে। আর জোর করে কোন মেয়েকে কিছু করেনা”। বেলা মানে মাধুরীর ননদ বলল, “তা খোকন, কেমন লাগছে সবাইকে গাদন দিতে?” বলতে বলতে প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে খোকনের বাঁড়া টিপতে লাগল। বেলা “বৌদি, এ যে খেটো বাঁশ গোঁ, ঐ ছোট ছোট মেয়েদের গুদে ঢোকাল কি ভাবে? গুদের তো দফা রফা হয়ে গেছে সবার, বৌদি তুমিও চুদিয়েছ নাকি খোকনকে দিয়ে”? মাধুরি, “হাঁ গো, শোন, এ বাড়ীর কারো গুদ বাদ নেই, সব মারা হয়ে গেছে। এবার তোমাদের গুদ খোকন চোদন করবে, কোন আপত্তি নেই তো তোমার”? বেলা, “আমিতো এখনি একবার ওর বাঁড়া গুদে নিতে চাই, বৌদি তুমি ব্যবস্থা করো। আর আমার মেয়েরা ওর যদি খোকনের বাঁড়া দেখে তো দেখবে, কোন আপত্তি করা তো দূর টেনে নিজেদের গুদে ঢোকাবে তা আমি জানি। কেননা আমি দেখেছি ওদের, আমাদের এক ভাড়াটে আর তাঁর ছেলেকে দিয়ে চোদাতে। ঐ ছেলেটার বাঁড়াও বেশ বড় তবে খোকনের মত নয়। আমি মেয়েদের শাসন করবকি আমার গুদ ঘেমে একাকার ওদের চোদানো দেখে। আমিও মনে মনে ঠিক করলাম যে ওকে দিয়ে আমিও চোদাব। তাই একদিন ওরা যখন স্কুলে তখন বাপিকে (ছেলেটার নাম) ডেকে সজাসুজি ভয় দেখিয়ে আমাকে চুদতে বাধ্য করলাম। আর এখনো মাঝে মধ্যে চুদিয়ে নি ওকে দিয়ে। 

বাপি আমার মেয়েদের বলেছে সব, কিন্তু আমরা কেউই কাউকে কিছুই বলিনি। কিন্তু সবাই আমরা সব জানি”। মাধুরী, “আরে আমিও তো খোকনের বাঁড়ার সাইজ দেখে আর ঠিক থাকতে না পেরে আমিও ওকে ভয় দেখিয়ে চুদিয়ে নিয়েছি। প্রথম বার পরে অবশ্য ওকে ডেকে বলতে আমাকে বেশ ভালো করে চুদে দিয়েছে”। বেলা খোকনকে হাত ধরে তুলে মাধুরীর কথা মতো ঐ কোনের ঘরটাতে ঢুকে দরজা বন্ধ করে দিলো। নিজে সবকিছু খুলে খোকনের প্যান্ট খুলে দিয়ে ওর বাঁড়া মুখে পুরে নিলো। বাঁড়ার মাথাটা পুরোটা ঢুকছে না তাই জিভ দিয়ে চাটতে লাগলো বাঁড়া বীচি সব। খোকন আর নিজেকে ঠিক রাখতে না পেরে দু হাতদিয়ে বেলার দুটো মাই ময়দা মাখা করতে লাগলো। এবার খোকন বেশ নিজে থেকেই জোর করে বাঁড়া ছাড়িয়ে নিয়ে বেলাকে ঠেলে শুইয়ে দিয়ে গুদে বাঁড়া পুরে ঠাপাতে লাগলো। বেলা, “ওরে আমি মরে যাবো বাবা, একটু আসতে আসতে চোদ বাবা। এভাবে ঠাপালে আমি মরে যাব, এমন ঠাপ আমি কারো কাছে পাইনিরে। ওহ কি আরাম আর ব্যথা, ঠাপারে খোকন আমাকে ঠাপিয়ে ঠাপিয়ে মেরে ফেল। চোদ আমাকে,‌ ওরে ওরে গেলো গেলো আমার সব বেড়িয়ে গেলো” বলতে বলতে কলকল করে জল ছেড়ে দিলো।

এদিকে খোকনের তো এখনো কিছুই হয়নি, সে ঠাপিয়েই যাচ্ছে আর এদিকে বেলা ছটফট করতে করতে বলল, “বাবা খোকন, এবার তোমার বাঁড়া আমার গুদ থেকে বের করো। আমি আর তোমার ঠাপ সহ্য করতে পারছিনা, আমার গুদ এবার ছিড়ে যাবেরে খানকির ছেলে”। খোকন, “আমি কি করবো? আমার তো এখনও কিছুই হয়নি। এবার আমার বীর্য কার গুদে ঢালবো? আমি জানিনা আমাকে তোমার মেয়ে বা আর যাদের নিয়ে এসেছ তাদের ডাকো, নয়তো আমি তোমার গুদ থেকে আমার বাঁড়া বের করবোনা”। বেলা, “আচ্ছা বাবা, আমাকে ছাড়। কাপড় পরে বাইরে গিয়ে দেখি কাকে পাঠানো যায় তোর বাঁড়ার গুঁতো খাবার জন্যে”। খোকন, “না, আগে তুমি আমাকে কথা দাও যে কাউকে পাঠাবে, তবেই তোমাকে ছাড়বো”। বেলা বুঝল যে, একে এমনিতে ভুলান যাবে না। তাই ওর হ্যান্ড ব্যাগ থেকে মোবাইল ফোনটা বের করে কল করে বলল, “ছবি তুই কোথায় রে মা? একবার এই কোনের ঘরের বাইরে আয় তো”। বলে ফোন কেটে দিলো আর বলল, ড়ড়“এবার আমাকে ছাড়, আমার বড় মেয়েকে ডেকেছি ও এলবলে। আমাকে কাপড় পোরতে দেবে তো না হলে মেয়ের সামনে ল্যাংটা পোঁদে থাকবো আমি”। খোকন ছেড়ে দিলো, বেলা কাপড় পরে রেডি হচ্ছে। 

এদিকে দরজাতে টুকা দিচ্ছে কেউ, বেলা কোন রকমে শাড়িটা জড়িয়ে দরজার কাছে গিয়ে জিজ্ঞেস করলো “কে"? ওপার থেকে উত্তর এলো “আমি ছবি”। বেলা দরজাটা একটু ফাঁক করে দেখে নিয়েই মেয়ের হাত ধরে ভিতরে ঢোকাল আর বলল, “নে এবার, খোকন তোর সাথে কি সব করবে বলছে, তোরা থাক আমি বাইরে যাই”। ছবি, “খোকনের সাথে আর কি করবো, যেটা তুমি এতক্ষন করছিলে সেটাই তো করব নাকি শুধু বসে বসে গল্প করবো? তা তুমি তো এসেই একবার করে নিলে আমার আগেই”। বেলা, “তুই ভীষণ পেকেছিস, আমাকেও বলতে ছাড়ছিস না। ঠিক আছে, আমি যাই আর রুবিকে পাঠিয়ে দিচ্ছি, তুই একা খোকনকে সামলাতে পারবিনা” বলে বেলা বেরিয়ে গেল আর সাথে সাথে ছবি দরজার ছিটকিনি লাগিয়ে ঘুরে দাঁড়াল। আর দেখল যে একটা ছেলে সুন্দর চেহারার ছেলে বারমুডা পরে খালি গায়ে দাঁড়িয়ে আছে। ওর দিকে এগিয়ে গিয়ে ওর বুকে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করল, “তুমি তো আমার মাকে এতক্ষন চুদলে, এখন আবার আমাকে চুদতে চাইছ, তোমার বাঁড়া দাঁড়াবে তো”? খোকন, "আমার এখনো কিছুই হয়নি, তোমার মা আমার বাঁড়ার গুতো আর সইতে পারলনা, তাই তোমাকে ডাকল। আর আমার বাঁড়া এখনো দাঁড়িয়েই আছে, তোমার গুদে ঢুকে চুদে বীর্য না ঢাললে সে শান্ত হবেনা” বলেই বারমুডা এক ঝটকাতে নামিয়ে দিলো। 

ছবি চোখ বড় বড় করে দেখতে দেখতে বলল, “এটা কি গো, তোমার বাঁড়া? মাগো এ যে আমার এক হাত হবে, কি করে করলে গো এতো বড়”? খোকন, “আমার বাঁড়া এরকমই আমাকে কিছুই করতে হয়নি, এখন তাড়াতাড়ি ল্যাংটা হয়ে শুয়ে পর তোমার গুদে ঢুকিয়ে চুদবো তোমাকে”। ছবি সবকিছু খুলে উলঙ্গ হয়ে খোকনের কাছে এসে ওর বাঁড়া হাত দিয়ে ধরে দেখতে লাগলো। খোকন আর দেরি না করে ছবিকে জোর করে ধরে শুইয়ে দিলো আর ওর ঠ্যাং ফাঁক করে নিজের বাঁড়া ওর গুদে পুরে দিলো ছবি কিছু বোঝার আগেই। আর তাতেই ছবি কোঁক করে একটা আওয়াজ করে যন্ত্রণাতে ছটফট করতে লাগলো। “তুমি আমার গুদ থেকে তোমার ঐ বাঁড়া বের করে নাও, আমার চুদিয়ে কাজ নেই”। সাথে সাথে খোকন বাঁড়া বের করে নিলো আর প্যান্ট পরে দরজা খুলে বের হতে গেলো, তখনই দেখল যে আর একটি বড় মাইওয়ালা মাগী দাঁড়িয়ে আছে। জিজ্ঞেস করতে বলল যে সে রুবি, ছবির বোন। খোকনকে ঠেলে সরিয়ে ভিতরে ঢুকে দেখে ওর দিদি ছবি ল্যাংটা হয়ে গুদে হাত চাপা দিয়ে শুয়ে আছে আর ওর মুখটা কেমন যেন লাগছে। রুবি কাছে গিয়ে জিজ্ঞেস করলো, “কিরে দিদি কি হয়েছে এরকম করছিস কেন”? ছবি কোনরকমে বলল, “আর বলিস না ওর এক হাতের মতো বাঁড়া আমার গুদে ঢুকিয়েছিল, আমি ওর বাঁড়ার গুঁতো সইতে পারছিলাম না। ওটা মানুষের বাঁড়া নয় রে ওটা ঘোড়ার বাঁড়া”। রুবি শুনে খোকনের কাছে গিয়ে প্যান্টের উপর দিয়ে ওর বাঁড়া চেপে ধরে দেখে খোকনকে বলল, “আমি একবার তোমার বাঁড়া গুদে নিতে চাই, তবে তাঁর আগে তুমি আমার গুদ ভালো করে চুষে দাও”। খোকন আবার ওর প্যান্ট খুলে ল্যাংটা হল আর ওর দেখাদেখি রুবিও ল্যাংটা হয়ে গেলো। রুবি খোকনের বাঁড়া ধরে খিঁচতে লাগলো আর মুখে যতোটা পারলো পুরে চুষতে লাগলো। খোকনও এবার ঘুরে গিয়ে রুবির গুদ ফাঁক করে ধরে চুষতে লাগলো। প্রায় দশ মিনিট চলল ওদের গুদ বাঁড়া চোষা, এরইমধ্যে রুবি বেশ কয়েক বার ওর গুদের জল খসিয়ে দিলো।

রুবি মুখ থেকে ওর বাঁড়া বের করে বলল, “নাও এবার তুমি তোমার বাঁড়া ধিরে ধিরে আমার গুদে ঢুকিয়ে চোদ ভালো করে”। খোকন বাঁড়া ধরে ওর গুদে ঢোকাতে লাগলো, রুবির মুখটা একটু কুঁচকে গেল শুধু, কিন্তু পুরো বাঁড়াটাই ওর গুদ গিলে নিলো। খোকন ধিরে ধিরে ঠাপাতে লাগলো আর ছবি এসব দেখে বেশ উত্তেজিত হয়ে নিজের গুদে আঙুল পুরে খেঁচতে লাগলো। বেশ কিছুক্ষন ঠাপ খেয়ে রুবি বলল, “ওহ কি বাঁড়া বানিয়েছ তুমি, আমার খুব সুখ হচ্ছে গো তুমি চোদো। আমাকে চুদে চুদে আমার গুদ তুমি ফাটিয়ে ফেলো, আমার পেট করে দাও। আমি তোমার বাচ্চার মা হতে চাই” ও ও করতে করতে আবারও গুদের জল খসিয়ে দিলো। একটু পরে সে খোকনকে জিজ্ঞেস করলো যে, তাঁর আর কতো দেরি বীর্য বেরোতে? খোকন “আর কিছুটা সময় লাগবে, আর বেশ কয়েকটা জোর ঠাপ দিলেই আমার বীর্য বেড়িয়ে যাবে”। রুবি, “কিরে দিদি, খোকনদার বীর্য তুই তোর গুদে নিবি নাকি আমিই নেবো”? ছবি, “দে, দেখি আর একবার চেষ্টা করে”। খোকন রুবির গুদ থেকে ওর বাঁড়া বের করে আবার ছবির গুদে ঢোকাতে এগিয়ে গেলো, ঠ্যাং ফাঁক কোরে ছবিকে বলল, “তুমি তোমার গুদ দু আঙুলে চিরে ধরো, আমি বাঁড়া ঢোকাই”। খোকনের কথামত ছবি গুদ চিরে ধরল আর খোকন ধিরে ধিরে ওর বাঁড়া ছবির গুদে ঢোকাতে লাগল। 

পুরো বাঁড়াই যখন ঢুকিয়ে দিল খোকন, তখন আর ছবির ভয় বা ব্যাথা কোনটাই লাগলোনা। খোকন প্রথমে আস্তে আস্তে চুদছিল ধিরে ধিরে বেশ জোরে জোরে ঠাপাতে লাগলো এতে ছবিও বেশ কোমর তোলা দিতে থাকলো। এভাবে বেশ কয়েক মিনিট ঠাপিয়ে খোকন ছবির গুদে সমস্ত বীর্য ঢেলে দিল। সুখে ছবি চিৎকার করে বলতে লাগলো, “ওহ খোকন, তোমার বাঁড়ার গুঁতোয় আমার যে কি সুখ হল তা আমি বলে বোঝাতে পারব না গো। তুমি আমার গুদের রাজা, চোদার মহারাজ, তোমাকে দিয়ে আমার যত বন্ধু আর তাদেরও চেনা জাত মাগী আছে সবাইকে চোদাব”। বীর্য ফেলে খোকন বেশ ক্লান্ত বোধ করছিলো তাই একটু শুয়ে রইল ছবির দুটো মাইয়ের উপর মাথা দিয়ে। বাইরে কে যেন ডাকছে কানে যেতেই খোকন উঠে পড়ল, ওদের উঠিয়ে কাপড় পরে ঠিকঠাক হয়ে দরজা খুলে দিল। বেরিয়ে দেখল বিশাখা দেবী মানে খোকনের মা দাঁড়িয়ে আছে। খোকন ওর মায়ের হাত ধরে ঘরে ঢুকিয়ে ওদের দু বোনের সাথে পরিচয় করিয়ে দিল। বিশাখা, “তোরা দরজা বন্ধ করে কি করছিলি রে”? খোকন, “কিছু না মা, আমরা গল্প করছিলাম”। বিশাখা, “চল, সবাই বসার ঘরে আছে তোদেরও ডাকছে”।
Like Reply
#20
বিশাখা দেবীর পিছন পিছন সবাই বসার ঘরের দিকে গেল। তারা সেখানে গিয়ে দেখ বেশ জোরে জোরে হাসি মস্কোরা চলছে। খোকন বোঝার চেষ্টা করলো কি নিয়ে এতো হাসা হাসি, কতক্ষণ পর বুঝল যে ওদের বিয়ের আগে কোন কোন ছেলে বা মেয়ের সাথে কে কি করেছে তাই নিয়ে। সতিস ওদের দেখে বলল, “আরে খোকন বাবু যে, এসো আমিতো তোমার কথাই তোমার মাকে জিজ্ঞেস করছিলাম”। খোকন এগিয়ে গিয়ে সতিস বাবুর পাশে বসে পরল, গায়ে নরম নরম কিছু লাগাতে পাশ ফিরে দেখল যে বেলা কাকিমার সাথে যে দুজন মহিলা এসেছেন তাদেরই একজন রয়েছে সেখানে। 

খোকনকে পাশে বসতে দেখে ঐ মহিলা খোকনের দিকে চেপে বসল আর তারই ফলে ওর ডান দিকের মাই খোকনের পীঠে একেবারে সেটে গেলো। খোকন পাশ ফিরে তাকাতে উনি হেসে উঠলেন আর কানের কাছে মুখ নিয়ে বললেন, “আমারা দুজনেও কিন্তু তোমার নীচে শুতে চাই, তবে তাড়া নেই আজ রাতে আমরা এখানেই থাকছি। মনে হয় বেলা আর তাঁর দু মেয়ের কাজ শেষ করে এলে, তুমি খুবই করিত কর্মা ছেলে”। পরে খোকনের সাথে বেলা কাকিমা ওদের সাথে পরিচয় করিয়ে দিলেন। খোকনের পাশে যে মহিলা বসে ছিলেন ওনার নাম রেশমি, আর একজন হলেন লিপিকা সেন, রেশমির বান্ধবি। লিপিকার এখনো কোন সন্তান হয়নি তাই ওর মনে খুবই কষ্ট। বেলা কাকিমা খোকনকে ওখান থেকে উঠিয়ে মাধুরির ঘরে নিয়ে গেলেন, ওখানে মাধুরী আর তাঁর দুই মেয়ে মিনু, টিনু আর মিরার দু মেয়ে মলি ও মিনি রয়েছে। বেলা, “খোকন বাবা তোমাকে একটা কাজ করতে হবে, লিপিকে চুদে ওর পেটে বাচ্চা পুরে দিতে হবে। আর আমি জানি এটা তুমি পারবে, দেবে তো খোকন?“ বেলার কথায় মাধুরী বললেন “হ্যারে খোকন, তুই চুপ করে আছিস কেন বল কিছু”। মিনুরা সব শুনছিল, এবার বলল, “আছা বেলা পিসি তুমি খোকন কে কেন জোর করছ, আর এছাড়া উনি তো আমাদের পরিবারের বাইরের লোক”। বেলা, “তাতে কি হয়েছে রে, খোকন কি তোদের পরিবারের লোক যে ওকে দিয়ে তোরা সবাই গুদ মারালি? ওর মাকেও তোর মেশমসাই চুদেদিল আর তুই খোকনের বাবাকে দিয়ে কাল সারারাত গুদ মারালি। এখন আমি যখন খোকনকে অনুরুধ করছি তখন তোদের গায়ে লাগছে”। খোকন দেখল বিষয়টা বেশ গম্ভির হয়ে যাচ্ছে, তাই ও তাড়াতাড়ি বলল, “বেলা পিসি, তুমি ডাকো তোমার বান্ধবিকে। এখুনি ওকে চুদে দেব, তবে আমার বাঁড়ার গুঁতো তোমার বান্ধবি সইতে পারবে তো, যদি পারে ডাকো আমার কোন আপত্তি নেই”। ওদের পিছনেই রেশমি পিসি দাঁড়িয়ে ছিলেন, তিনি বললেন, “খোকন, তুমি প্রথমে আমাকে দিয়ে শুরু করো, পরে আমার হয়ে গেলে লিপিকে লাগিয়ো আর গুদেই বীর্য ঢেলো”। বেলা শুনেই বলল, “খুব ভালো কথা, তাহলে কখন ডাকবো লিপিকে বল খোকন”? খোকন, “আমার খুব খিদে পেয়েছে আগে কিছু খাই, রেস্ট নেই একটু, তারপর ডেকো”।

মাধুরী খোকনের জন্যে খাবার আনতে গেলো, আর একটু পরে হাতে প্লেট ভর্তি পরোটা আর কষা মাংস নিয়ে ফিরল। মাধুরী, “নে বাবা এবার খেয়ে নে”। মিনি এগিয়ে এসে খাবার প্লেট মাধুরির হাত থেকে নিয়ে বলল, “মাসি আমি খোকনদাকে খাইয়ে দিচ্ছি”। মাধুরী, “ও নিজেই খাক আর তোরা খাওয়ানো একি ব্যাপার, আসল কথা ওর পেট ভরা” বলে উনি চলে গেলেন বাইরে ওর সাথে বেলাও রেশমি বেরিয়ে গেলো। মিনি সোজা গিয়ে খোকনের কোলে চড়ে মুখমুখি দুদিকে পা ছড়িয়ে নিজের গুদ খোকনের বাঁড়াতে ঠেকিয়ে বসে খাওয়াতে লাগলো। এসব দেখে মিনু বলল, “মিনি আমি দরজা বন্ধ করে দিচ্ছি তুই খোকনের বাঁড়া বের করে তোর গুদে ঢুকিয়ে নে, আর আমি খোকনকে খাইয়ে দিচ্ছি”। যে কথা সেই কাজ, খোকনের প্যান্ট টেনে নীচে নামিয়ে ওঁর বাঁড়া গুদে ঢুকিয়ে লাফাতে লাগলো। খোকন মিনুর মাই টিপতে টিপতে খাওয়াতে লাগলো। অল্পেতেই মিনির রস বেড়িয়ে গেলো দেখে মলি পেন্টি খুলে মিনিকে নামিয়ে বাঁড়ার ওপর চড়ে লাফাতে থাকলো।

খোকনের খাওয়া শেষ, সে মিনুর মাই দুটো টিপে একবারে লাল করে দিল। মিনুকে ছেড়ে মলির মাই দুটো চটকাতে আর চুষতে লাগলো, পাঁচ মিনিটেই মলির রস বেড়িয়ে গেলো। টুনি তৈরি হচ্ছিলো নিজের প্যানটি খুলে, এরইমধ্যে কেউ দরজায় ধাক্কা দিল। মিনু নাইটি নামিয়ে দরজা খুলতে গেল, মলি ঝট করে নেমে পড়লো আর ওর ফ্রকে ঢেকে দিল ওর গুদ। খোকন অতি কষ্টে নিজের ঠাটিয়ে থাকা বাঁড়ার উপরেই কোন রকমে প্যান্ট পরে নিল। মিনু দরজা খুলতে দেখে ইরা, ও ঢুকেই দরজা বন্ধ করে দিল আর খোকনকে গিয়ে জড়িয়ে ধরে আদর করতে লাগল। মিনু, “দেখ, একেই বলে ভালবাসা। ইরা মাসি সত্যি খোকনকে ভালোবাসে। ভেবে দেখ আমরা কেউ একবারের জন্যেও খোকনকে এভাবে আদর করেছি? আমরা শুধু খোকনের বাঁড়া দিয়ে গুদ মারাতে বেশি উৎসাহী” সবাই মিনুর সাথে একমত। ইরা “আমি সত্যি সত্যি খোকনকে ভালোবাসি, আমি ওকে বিয়ে করতাম যদি ও আমার থেকে চার বছরের ছোটো না হত। তবে আমার যার সাথেই বিয়ে হোক আমি প্রথম খোকনের বীর্যেই মা হবো, কি খোকন আমার এটুকু অনুরুধ রাখবে তো তুমি”? খোকন ইরাকে শক্ত করে জড়িয়ে ধরে বলল, “আমি কথা দিলাম তোমাকে আমিই তোমাকে প্রথম মা করব, আর সেটাই হবে আমাদের ভালবাসার ফসল”। ঘরে সবাই চুপ কোরে বসে বা দাঁড়িয়ে আছে কারো মুখে কোন কথা নেই শুধু খোকন আর ইরার চুমোচুমির শব্দ হচ্ছে।

আদরের পালা শেষ হল কিন্তু খোকনের বাঁড়া তো ঠাণ্ডা হলনা, ইরা আর কোনদিকে না তাকিয়ে সোজা দরজা খুলে বেড়িয়ে গেল। আর তাঁর প্রায় সঙ্গে সঙ্গে বেলা পিসি লিপিকাকে নিয়ে ঘরে ঢুকে বলল, “এবার তোরা সব বাইরে যা এখানে শুধু খোকন আর লিপি থাকবে”। সবাই একটু অখুশি, কিন্তু তবুও সবাই ঘর থেকে বেড়িয়ে গেল। বেলা এবার খোকনকে বলল, “দেখ খোকন এই আমার বান্ধবি। একে একটু দেখতে হবে তোকে। তুই কথা দেয়েছিলি যে ওকে তুই বাচ্চার মা করবি” বলে লিপিকে নিয়ে খোকনের পাশে বসিয়ে দিল। তারপর খোকনের হাত ধরে লিপির মাইয়ের উপর রাখে বলল, “এবার তোরা যা করার কর আমি একটু দেখেই চলে যাবো, নেরে খোকন লিপিকে ল্যাংটা করে নে, নাহলে চুদবি কি করে”? খোকন বেলা পিসির কথা মতো লিপিকার শাড়ী খুলে দিল, তারপর ব্লাউজের হুক খুলতে লাগল। শেষে ব্রার হুক খুলে দিতেই লিপির মাঝারি কিন্তু খুব সুন্দর সেপের মাই দুটো বেরিয়ে দুলতে থাকলো আর খোকন দুহাতে দুটোকে টিপতে লাগল। এদিকে লিপি নিজে শায়ার দরি খুলে দিল। এটা দেখে খোকন লিপিকে ধরে দার করিয়ে দিল আর সায়াটা ঝপ করে পায়ের গোড়ালির কাছে গিয়ে পরল। একটু লাজুক মুখে লিপি খোকনের দিকে তাকাল আর ধিরে ধিরে নিজের ঠোঁট দুটো খোকনের ঠোঁটের সাথে মিশিয়ে দিয়ে চুমু খেতে লাগল। বেলা এগিয়ে এসে খোকনের প্যান্ট টেনে নীচে নামিয়ে দিল বলল, ”বেশ না, নিজে প্যান্ট পরে থেকে লিপিকে ল্যাংটা করলি। এবার ঠিক হয়েছে, নে খোকন এবার লিপির গুদে তোর বাঁড়া পুরে দে। ও অনেক দিনের উপসি ওর বর আর ওকে চোদেনা। নে তোরা সুরু কর, তোদের শুরু করিয়ে দিয়ে আমি যাব”। লিপি শুনে বলল, “বেলা তুই থাক না রে আর আমাদের মতো ল্যাংটা হয়ে যা”। বেলা, “কি খোকন আমি থাকলে তোর কোন অসুবিধে নেই তো? যদি থাকে বল আমি চলে যাচ্ছি”। খোকন বলল, “আমার কোন অসুবিধে নেই, শুধু তুমি কেন বাড়ীর সবাই থাকলেও আমার কোন অসুবিধা হবেনা” বলতে বলতে খোকন লিপিকে বিছানাতে শুইয়ে দিল আর দু পা ফাঁক করে লিপির গুদ দেখতে থাকলো। 

খোকন জিব বের করে একটু চেটে দিল আর তাতেই লিপি বেশ কেঁপে উঠলো, খোকন এবার বেশ গুছিয়ে গুদ চুষতে লাগলো আর লিপি কাটা মুরগির মত ছটফট করতে লাগলো। ওদের দেখে বেলাও পুরো উলঙ্গ হয়ে লিপির পাশে গিয়ে বসল আর লিপির মাই টিপতে লাগল। এদিকে মাই টেপা ওদিকে খোকনের গুদ চোষাতে লিপি আর মুখ বন্ধ রাখতে পারলো না। তাই সে বলল, “খোকন আমার গুদ তুমি চিবিয়ে খেয়ে ফেলো। ওহ কি সুখ দিচ্ছ তুমি, এবার আমার গুদে তোমার বাঁড়া ঢোকাও”। খোকন গুদ চোষা ছেড়ে নিজের বাঁড়া ধরে গুদে ঢোকাতে যাবে আর তখনি লিপির চোখ গেলো ওঁর বাঁড়ার দিকে, বাঁড়া দেখে সে আঁতকে উঠে বলল, “এটা কিরে বেলা, এটা মানুষের বাঁড়া না কি গাধার বাঁড়া? আমার গুদ তো ফেটে চৌচির হয়ে যাবে”। বেলা বলল, “আরে আমার দু মেয়েই এই বাঁড়া ওদের গুদে ঢুকিয়ে চুদিয়েছে আর তুই ভয় পাচ্ছিস। প্রথমে একটু লাগলেও পরে দেখবি সুখের স্বর্গে আছিস, নেরে খোকন এবার তুই ঢোকা”। খোকন ধিরে ধিরে চাপ দিয়ে গুদে ঢোকাতে লাগল আর লিপি উঃ উঃ করে উঠছে। খোকন এবার একটা জোর ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিতেই লিপি চেঁচিয়ে উঠে বলল, “ওরে বাবা, বাবা গো আমার গুদে একটা মোটা বাঁশ ঢুকিয়ে মেরে ফেলল”। বেলা, “এই বোকাচুদি, ঢেমনি মাগী এরকম চিৎকার করছিস কেন,? একটু ধৈর্য ধরনা দেখবি খুব ভালো লাগবে”। ধিরে ধিরে লিপির বিলাপ বন্ধ হল আর খোকন বেশ আয়েস করে গুদ ঠাপাতে লাগল। লিপির মুখ দিয়ে এখন শুধুই সুখের শীৎকার বের হচ্ছে, “খোকন চোদো আমার গুদ, ফাটিয়ে দাও। তবুও তুমি আমার পেটে বাচ্চা এনে দাও”। খোকন, “তুমি বাচ্চা যদি চাও তো চুপ করে থাক আর আমাকে চুদতে দাও। চুদে তোমার গুদে আমার বীর্য ঢালবো, তবেই তো তুমি মা হতে পারবে”। এরপর লিপি আর কোন আওয়াজ করেনি। খোকন প্রায় পনের মিনিট ঠাপিয়ে এবার বীর্য বের হবার সময় হয়ে গেছে, লিপিও বেশ কয়েক বার জল খসিয়ে নিস্তেজ। একটু বিশ্রাম নিয়ে খোকন আবার ঠাপান শুরু করলো, এবার ঝড়ের গতিতে আর কয়েক মিনিটের মধ্যেই খোকনের বীর্য পিচকিরির মতো লিপির গুদে পরতে লাগল। আর লিপি সুখে পাগলের মত ছটফট করতে করতে স্থির হয় গেল। খোকন লিপির বুকে মাথা দিয়ে বিশ্রাম নিতে লাগল। এদিকে বেলা খোকনের অর্ধ শক্ত বাঁড়া ধরে মুখে নিয়ে চুষতে লাগল আর নিজেই নিজের গুদে আঙুল দিয়ে খেঁচতে লাগল। বেশ কিছুক্ষণ এভাবে থাকার পর সবাই জামা কাপড় পরে দরজা খুলে বেড়িয়ে এলো ঘর থেকে। এ বাড়ীতে যে এতো যৌন অজাচার চলছে তা নিয়ে কারুর কোন ভ্রূক্ষেপ নেই, যেন এটা খুবই স্বাভাবিক ঘটনা।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)