Thread Rating:
  • 14 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সুযোগ
#1
[বিঃদ্রঃ লেখাটা আমার না, অন্য একটা ওয়েবসাইট থেকে নেয়া। লেখকের নাম  mdebasish210]

আমি দেবদত্ত। বয়স ২৮. পেশায় শিক্ষক। আমি একটি উচ্চ মাধ্যমিক স্কুলের গণিতের শিক্ষক। বাড়িতে টুকটাক টিউশনি করি। সবেমাত্র মাধ্যমিকের টেষ্ট পরীক্ষা শেষ হয়েছে। একদিন আমি বাড়িতে টিউশনি পড়াচ্ছি। সবাইকে কয়েকটা অংক করতে দিয়েছি। বলেছি যার আগে হয়ে যাবে সে বাড়ি চলে যাবে। এক এক করে সবাই খাতা দেখিয়ে বাড়ি চলে গেল। সব শেষ খাতা নিয়ে এল রিম্পা ( এ বছরের মাধ্যমিক পরীক্ষাথ্রী যদি টেস্টে পাশ করে) ।
রিম্পা — স্যার! আপনার সাথে কিছু কথা ছিল।
আমি — হ্যাঁ বলো।
রিম্পা — আমার কিছু অংক আটকে গেছে, যদি একটু দেখিয়ে দিতেন।
আমি — ঠিক আছে, পরের দিন এসে দেখিও, করে দেব।
রিম্পা — আসলে স্যার, সকলের সাথে আমি ঠিক বুঝতে পারি না। আর কিছু জিজ্ঞাসা করলে ওরা হাসাহাসি করে।
আমি — কিন্তু আজ তো সন্ধ্যা হয়ে গেছে।
রিম্পা — অসুবিধা নেই স্যার আমি চলে যেতে পারব। যদি আপনার অসুবিধা থাকে তো……
আমি — না না কোন অসুবিধা নেই, ঠিক আছে তুমি অংক গুলো বের করো।
রিম্পার আগ্রহে আমি একটু অবাক হলাম। যে মেয়ে পড়াশুনার কথা বললে আশপাশে থাকে না, সে কিনা নিজে থেকে অংক করতে চাইছে! আবার ভাবলাম মাধ্যমিক এসে গেছে তাই বুঝি পড়াশুনায় মন বসেছে। আমি বেশ ধৈর্য ধরে ওকে অংক বোঝাতে লাগলাম। রিম্পা ও আগ্রহ নিয়ে বোঝার চেষ্টা করতে লাগল। রিম্পার আগ্রহে আমি খুশিই হলাম।
বেশ কয়েকটি অংক করার পর ঘড়িতে দেখলাম সাতটা বাজে। আমি রিম্পাকে বই খাতা গুছিয়ে নিতে বললাম যদিও ও আরো কিছু অংক করতে চাইছিল। কিন্তু আমি না করলাম কারন গ্রামে সন্ধ্যার পরে কেউ বাহিরে থাকে না। সেখানে সাতটা মানে বেশ রাত।
আমি শহরে মানুষ হলেও চাকরী সূত্রে দুই বছর গ্রামে বসবাস। তাই এখানকার রীতিনীতি কিছুটা হলেও জেনেছি। বউ রিমি, তিন বছরের ছেলে আর শিক্ষকতা নিয়ে বেশ ভালোই আছি। যাক সেসব কথা, রিম্পা অনিচ্ছা সত্ত্বেও বই খাতা গুছিয়ে নিল।
আমি — বাইরে তো অন্ধকার হয়ে এসেছে, তুমি যেতে পারবে তো রিম্পা!
রিম্পা — (আমতা আমতা করে) হ্যাঁ স্যার, পারব।
রিম্পা যাওয়ার জন্য সবে পা বাড়িয়েছে রিমি পিছন থেকে ডেকে আমাকে একটা টর্চ লাইট দিয়ে বলল
— গ্রামের অন্ধকার পথ তার উপর একা মেয়ে যাবে, তার চেয়ে তুমি বরং ওকে একটু এগিয়ে দিয়ে এসো।
আমি টর্চটা নিয়ে রিম্পার সাথে হাঁটতে শুরু করলাম। শরৎকাল, বাইরে ফুরফুরে মিষ্টি হাওয়া। আমাদের বাড়ি থেকে রিম্পাদের বাড়ি যাওয়ার দুটি পথ। একটি গ্রামের ভিতর দিয়ে ইটের রাস্তা, যেটা দিয়ে গেলে হেঁটে ঘন্টাখানেক লাগবে। অন্যটা মাঠের মাঝখান দিয়ে ছোটো জমির রাস্তা। গ্রামের লোকজন চাষবাসের কাজের জন্য ব্যবহার করে। এটা দিয়ে গেলে দশ পনের মিনিট লাগবে। আমরা 2য় পথ ধরলাম।রাস্তার দুপাশে শুধু ধান আর ধান। হাঁটতে হাঁটতে রিম্পার সাথে টুকটাক কথা হচ্ছে।
আমি — পড়াশুনার প্রতি এই আগ্রহ কটা দিন আগে দেখালে মাধ্যমিকে ভালো রেজাল্ট হত। যদিও এখনও সময় আছে।
রিম্পা — হ্যাঁ স্যার, আমি এখন থেকে আর ফাঁকি দেব না। আচ্ছা স্যার আমাদের অংক খাতা দেখেছেন?
আমি– না, এখনো দেখা হয়নি। কেন বলতো?
রিম্পা — আসলে স্যার ঐ অংকটায় আমার ভয়।
আমি — ঠিক আছে, কোন সাহায্য লাগলে আমাকে জানাবে।
আমরা কথা বলতে বলতে এক বিশাল ভুট্টা বাগানের সামনে আসলাম। প্রায় দশ বিঘা জমির উপর ভুট্টা চাষ। লম্বা লম্বা ভুট্টা গাছে বাতাস বেঁধে সাঁ সাঁ করে শব্দ হচ্ছে। হঠাৎ রিম্পা থমকে দাঁড়িয়ে লুঙ্গির উপর দিয়ে আমার বাড়া মুঠো করে ধরে
— প্লিজ স্যার, আমাকে টেস্টে অংকে পাশ করিয়ে দিন।
আমি — (চমকে উঠে) কি করছো কি! ছাড়ো, ছাড়ো বলছি।
রিম্পা — আপনিই তো বললেন কোন সাহায্য লাগলে করবেন। এইটুকু সাহায্য করুন। বিনিময়ে আমার সব কিছু আপনাকে দেবো।
রিম্পা আস্তে আস্তে লুঙ্গির নিচ থেকে হাত ঢুকিয়ে বাড়ায় হাত দিল। কচি মেয়ের নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়া মহারাজ তিড়িং করে লাফিয়ে উঠল। বুকের ভিতর ধকধক করতে লাগল। রিম্পা আমার একটা হাত নিয়ে জামার ভিতর দিয়ে ওর মাই ধরিয়ে দিল আর নিজে আমার বাড়া আলতো করে খেঁচতে খেঁচতে
— আমার মাই , গুদ, পাছা সব কিছু আপনাকে দিলাম। আপনি যখন যতবার খুশি আমাকে চুদবেন। বিনিময়ে শুধু টেস্টে অংকে পাশ করিয়ে দিন।
বাড়ায় রিম্পার হাতের কোমল স্পর্শ, হাতে মাখনের মত নরম মাই, তার উপর রিম্পার এই উত্তেজক কথা বার্তা সব মিলিয়ে মন চাইছিলো প্রকৃতির আদিম খেলায় মেতে উঠতে। কিন্তু লোক লজ্জা আর বিবেকের তাড়নায় তা পারলাম না।
আমি — কি যা তা বলছো! তোমার সাহস হলো কি করে, এসব কথা বলার। তোমার বাবা মাকে সব বলে দেবে কিন্তু।
আমার কথায় রিম্পা একদমই ভয় পেলো না। উল্টে আরো জোরে জোরে বাড়া খেঁচতে খেঁচতে
— কি বলছেন স্যার! আপনার কি আমার এই গতর দেখে একটুও লোভ হয়না? সামান্য অংকে পাশ করিয়ে দেওয়ার জন্য এরকম একটা কচি মেয়ের উঠতি যৌবন ভরা দেহ পেয়ে যাবেন। দয়া করুন স্যার।
আমি রাজি হচ্ছি না দেখে রিম্পা এক আশ্চর্য কাণ্ড করল। লুঙ্গির ভিতর মাথা ঢুকিয়ে বাড়া মুখে পুরে নিল। তারপর শুরু হল চোষা। বাড়া টা পুরো মুখের ভিতর ঢুকিয়ে রেন্ডি মাগীদের বাড়া চুষছিলো। মাঝে মধ্যে জিভ দিয়ে বাড়ার মাথায় বুলিয়ে দিচ্ছিলো। এবার আর আমি ধৈর্য ধরে রাখতে পারলাম। মনে হচ্ছিল এখুনি বাড়ার রস বেরিয়ে যাবে। আমি তাড়াতাড়ি রিম্পার নরম তুলতুলে মাই দুটো ধরে দাঁড় করালাম। বললাম –
আমি– ঠিক আছে, আগে খাতা দেখি তারপর দেখা যাবে। তাছাড়া কেউ দেখে ফেললে তোমার আমার দুজনের বদনাম হবে।
রিম্পা — খাতা না দেখা হলেও আমি জানি, ফেল আমি করবই। কারন পরীক্ষা তো আমিই দিয়েছি। আর আপনার ভয় পাওয়ার কোন কারন নেই, কারন এই রাতে এই রাস্তা দিয়ে কেউ আসবে না। আপনি নিশ্চিন্তে আপনার যৌন বাসনা পূরন করতে পারেন। ভেবে দেখুন স্যার এত সস্তায় এরকম ডাগর মাই আর ডাসা গুদ কিন্তু আর পাবেন না।
[+] 4 users Like Server420's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: MV5-BYjcy-MDUz-Mjkt-Zjhj-YS00-Mzdm-LTk4-...317-AL.jpg]
[+] 2 users Like Server420's post
Like Reply
#3
লেখকের নাম টা লিখে দিলে ভালো হতো। অন্য একটি সাইটে এটা আমার পড়া। ধন্যবাদ
Like Reply
#4
মুখে না না করলেও আমি আমার বাড়া থেকে রিম্পার হাত সরিয়ে দেইনি আর রিম্পার মাই থেকে হাতও সরাইনি। উল্টে আলতো চাপে মাই টিপে চলেছি। এতে করে রিম্পার বুঝতে বাকি রইল না যে রিম্পার শরীরের নেশা আমার ধরে গেছে।
রিম্পা — যদিও এখানে ধরা পড়ার কোন ভয় নেই। তবু আপনি যখন বলছেন চলুন এই ভুট্টা ক্ষেতের ভিতরে চলুন। তাহলে আর কেউ দেখতে পাবে না।
আমার উত্তরের অপেক্ষা না করে রিম্পা আমার বাড়া ধরে ভুট্টা ক্ষেতের গভীরে নিয়ে গেল। কয়েকটা ভুট্টা গাছ ভেঙে নিচে বিছিয়ে দিল। তারপর নিজেই জামা প্যান্ট খুলে নগ্ন হল। ব্যাগের চেন খুলে একটা পুরু টাওয়েল বের করে বিছিয়ে দিয়ে দুপা ফাঁক করে শুয়ে পড়ল। বলল
— তাড়াতাড়ি আসুন স্যার। আজকে অনেক রাত হয়ে গেছে, তাড়াতাড়ি এককাট চুদে নিন। পরে একদিন সময় নিয়ে আশ মিটিয়ে চুদবেন।
আমি রিম্পার কান্ড দেখে হতবাক হয়ে গেলাম। তার মানে এ মেয়ে বাড়ি থেকে চোদা খাওয়ার জন্য রেডি হয়েই বের হয়েছে।
আমি দাঁড়িয়ে আছি দেখে রিম্পা উঠে এসে আমার লুঙ্গি খুলে বাড়াটা হাতে নিলো। উত্তেজনায় আমার বাড়া আগে থেকেই অজগরের মতো ফুঁসছিলো। তার উপর রিম্পার কোমল হাতের ছোঁয়া পেয়ে বাড়া তড়াক তড়াক করে লাফাতে লাগল। আমার আট ইঞ্চি লম্বা আর চার ইঞ্চি মোটা ভীম আকৃতির বাড়া দেখে রিম্পা হতবাক হয়ে গেল।
রিম্পা — কি বিশাল বাড়া আপনার, এ জিনিস এতদিন লুঙ্গির ভিতরে লুকিয়ে রেখেছেন কি করে?
রিম্পা আমার বাড়া মুখে নিয়ে ললিপপের মতো চুষতে লাগল।
আমার শরীর রিম্পাকে চোদার জন্য ব্যাকুল হয়ে উঠলেও মন কিছুতেই সায় দিচ্ছিল না। বারবার মনে হচ্ছিলো এটা বোধ হয় ঠিক হচ্ছে না। আমি একজন শিক্ষক হয়ে একটা ছাত্রীর দুর্বলতার সুযোগ নেওয়া ঠিক হচ্ছে না। হয়তো রিম্পা শুধুমাত্র টেষ্টে পাশ করার জন্যই আবেগের বশে নিজের মাংসল নরম তুলতুলে ফোলা ফোলা গুদটা আমার সামনে মেলে ধরেছে। পরক্ষনে হয়তো গুদ খোয়ানোর জন্য সারা জীবন আপসোস করবে। তাই আমি রিম্পাকে বললাম
— দেখ রিম্পা এসবের কোন দরকার নেই। তুমি বাড়ি যাও। আমি তোমাকে এমনিতেই অংকে পাশ করিয়ে দেবো।
রিম্পা — কেন আমি ভিক্ষারী নাকি! তাই তুমি দয়া করে আমাকে পাশ ভিক্ষা দেবে? তুমি আমাকে পাশ করিয়ে দেবে, বিনিময়ে তুমি আমার রসালো গুদটা চুদে মজা নেবে, ব্যস! হিসাব বরাবর।
আমি — ঠিক তা নয়, আসলে তুমি টেষ্টে পাশের নেশায় এতটাই মশগুল যে তোমার জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ তোমার এই গুদ রুপি যৌন মধু পূর্ণ মৌচাক নির্দ্বিধায় আমার সামনে খুলে দিয়েছো। কিন্তু মোহভঙ্গ হলে এই তুমিই আমাকে তোমার সর্বনাশের জন্য দায়ী করবে।
রিম্পা — সে বিষয়ে আপনি নিশ্চিত থাকতে পারেন। তবে যৌবন রসে পূর্ণ আমার গুদ সাগরে যদি নামতে ভয় হয়, যদি মনে হয় সাঁতরে কুল পাবেন না, সর্বোপরি আমার যৌবন ভরা দেহ ঠান্ডা করার ক্ষমতা আমার নেই তাহলে আপনাকে ছেড়ে দিলাম। আপনে চলে যান।
এই কথা শোনার পর আমি আর নিজেকে সংযত রাখতে পারলাম না, আমার জামাটা খুলে ছুড়ে ফেলে রিম্পাকে ঠেলে শুইয়ে দিলাম। তারপর গুদের কাছে হাঁটু গেড়ে বসে গুদের চেরায় বাড়া ঠেকিয়ে জোরে দিলাম এক ঠাপ। বাড়ার মুন্ডিটা ভিতরে ঢুকে আটকে গেলো। রিম্পা ‘অক’ করে শব্দ করে উঠল। কোমর পিছিয়ে এনে সজোরে আবার ঠাপ মারলাম। বাড়া পুরোটা গুদের ভিতরে ঢুকে টাইট হয়ে গেঁথে গেল। মনে হলো এই গুদ যেন এই বাড়ার মাপেই তৈরি। তবে রিম্পার গুদ দারুণ টাইট হলেও কুমারী গুদ নয়। অবশ্য তাতে আমার কোন মাথা ব্যাথা নেই, কারন এ মাগীকে তো আর আমি বিয়ে করছি না; তাই গুদ টাইট, আর চুদে মজা হলেই হলো।
জীবনে এই প্রথম আমি বৌ ছাড়া অন্য কোন মেয়ের গুদে ধন ঢোকালাম। তাই চোদার আনন্দে দিকবিদিক জ্ঞান হারিয়ে এলোপাথাড়ি ঠাপ মারতে লাগলাম। আমার এলোপাথাড়ি ঠাপে রিম্পা নাজেহাল হয়ে চিৎকার করতে লাগল
— আঃ আঃ আহহহহহহহ , আস্তে চুদুন স্যার
— আমার গুদটা যে ফেটে যাবে
— ও ম্যাডাম, দেখে যান! আপনার বর আমার গুদ ফাটিয়ে দিল।
— উফ উফ ইস ইস
— উমমমমম উমমমমম
রিম্পার চিৎকারে আমি আরো উৎসাহ পেয়ে দ্বিগুন বেগে চুদতে লাগলাম। এর মধ্যে রিম্পা দুইবার জল খসিয়েছে। অন্ধকার রাতে গুদের খপ্ খপ খপাত খপাত শব্দে চারিদিক মুখরিত হতে লাগল। রিম্পার টাইট গুদে বাড়া ঘষে ঘষে ঢুকতে লাগল।
রিম্পাকে চুদতে আমার অন্য রকম এক অনুভুতি হচ্ছিল। বাসর রাতে নিজের বউকে প্রথম চুদেও আমি এ অনুভুতি পায়নি। বউ নয় এমন কারো গুদ চুদে যে এত সুখ আগে বুঝিনি। এজন্য বোধ হয় মানুষ পরকীয়ার জন্য পাগল হয়ে থাকে।
রিম্পা — স্যার, অনেক তো চুদলেন এবার তো মাল ঢালুন।
আমি — চুপ মাগি! চোদা শুরু করেছি তোর ইচ্ছায়, শেষ করবো আমার ইচ্ছায়। আজ চুদে তোর গুদের সব রস বের করে আনবো।
রিম্পা — মোটে তো চুদতেই চাইছিলেন না, আর এখন ছাড়তেই চাইছেন না।
আমি — তখন তো আর বুঝিনি তোর গুদে এতো মজা। একবার যখন পেয়েছি, তখন এতো সহজে তোকে ছাড়ছি না।
রিম্পা — শুধু আমি না, বউ ছাড়া অন্য যার গুদে বাড়া ঢোকাবেন মজা পাবেন। এটাই তো পরকীয়ার যাদু, বউ ছাড়া সবার গুদই রসে ভরা চমচম। তা সে 18 হোক বা 48.
আমি — জীবনে আর অন্য মাগীর গুদ চোদার সুযোগ পাবো কিনা জানি না। তবে আজ তোকে চুদে ষোল আনা উসুল করে নেব।
রিম্পা — গুদ পাবেন না মানে! আমার মতো কতো মেয়ে অংকে পাশ করার জন্য গুদ ফাঁক করে চোদা খেতে প্রস্তুত। শুধু ওরা সাহস করে বলতে পারে না।
আমি — সে পরে দেখা যাবে। আগে তো তোর গুদের মধু শেষ করি।
রিম্পা — অনেক রাত হল, বাড়ি যেতে হবে তো। এখন তাড়াতাড়ি কাজ শেষ করুন।
[+] 5 users Like Server420's post
Like Reply
#5
কাজটাও তো শেষ করতে দিলেন না। এর মাঝেই গল্পটা শেষ করে দিলেন !! 
এটা ঠিক হলো না ! বেশ রসিয়ে রসিয়ে উপভোগ করতেছিলাম। হঠাত করেই পর্দা নামিয়ে দিলেন ! 
চমৎকার চলছিলো। এভাবে আরো বেশ খানিকটা চালিয়ে নিলে গল্প পড়ে আরো সূখ পেতাম... যাই হউক, আর যখন নেই, কি আর করা !! 
সুন্দর এই গল্পের লেখককে অনেক অনেক ধন্যবাদ। 
সেই সাথে সার্ভার দাদাকে ধন্যবাদ জানাচ্ছি, সুন্দর এই গল্পাংশটি আমাদের সাথে শেয়ার করার জন্য !!  
Like Reply
#6
(11-04-2019, 06:53 PM)Server420 Wrote: আনা উসুল করে নেব।
রিম্পা — গুদ পাবেন না মানে! আমার মতো কতো মেয়ে অংকে পাশ করার জন্য গুদ ফাঁক করে চোদা খেতে প্রস্তুত। শুধু ওরা সাহস করে বলতে পারে না।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#7
আমি — তা বললে তো হবে না সোনা। এই বাড়া তুমিই খাড়া করেছো, তাই একে ঠান্ডা না করা পর্যন্ত তোমার নিস্তার নেই।

রিম্পা — আমি তো পালিয়ে যাচ্ছি না, পরে তো আমাকে আবারো চোদার সুযোগ পাবেন। তখন না হয় বেশি করে চুদবেন।

আমি — সে পরের কথা পরে ভাবা যাবে, এখন আগে তোমার গুদের মধু পান করি।

রিম্পা — দাঁড়ান আপনার মজা দেখাচ্ছি।

এই বলে রিম্পা আমাকে দুহাতে জড়িয়ে ধরে গুদ দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরতে লাগল। কানের লতি কামড়ে চুষতে লাগল। তলঠাপে বাড়া একেবারে গুদের গভীরে ঢুকিয়ে নিতে লাগল। আমার বাড়া গুদের গভীরে কোন নরম অংশে লেগে শিহরিত হতে লাগল। রিম্পার এই সাঁড়াশি যৌন অত্যাচারে আমি চোদার চরম পর্যায়ে পৌঁছে গেলাম। আমার তলপেট কুঁকড়ে এলো, গায়ে সব লোম কাঁটা দিয়ে উঠল, বাড়া গুদের ভিতর লাফাতে লাগল। এক্ষুনি আমার মাল বেরুবে বুঝে আমি সর্ব শক্তি দিয়ে কয়েকটা ঠাপ মেরে বাড়া গুদের গভীরে ঠেসে ধরে

— নে নে নে মাগী, আমার জীবনের প্রথম পরকীয়ার বীর্য তোর গুদে দিলাম।

রিম্পা গুদ দিয়ে কামড়ে আমার বাড়ার সব রস শুষে নিতে নিতে

— দিন স্যার দিন, বীর্যে আমার গুদ ভরে দিন। এক ফোঁটা বীর্য যেন বাইরে না পড়ে। আমার গুদ মন্থনের মধু আমার গুদেই দিন।

আমি রিম্পার গুদ মালে ভাসিয়ে বাড়া গুদের মধ্যে ঠেসে রেখে রিম্পাকে জড়িয়ে ধরে ওর শরীরের নরম স্পর্শ অনুভব করছিলাম। রিম্পা ও আমার লোমশ বুকের নিচে নিজেকে এলিয়ে দিয়ে গুদে বীর্যপাতের চরম মূহুর্তটা উপভোগ করছিলো। এমন সময়

— “কি মাস্টার মশাই ! সব মধু একাই খাবেন, না আমাদের জন্য কিছু বাকি আছে?” এক অচেনা গলার আওয়াজে আমরা চমকে উঠলাম। তাড়াতাড়ি উঠে জামা প্যান্ট গুলো খোঁজার চেষ্টা করলাম। কিন্তু সে আশায় জল ঢেলে দিয়ে

— এগুলো খুঁজছেন মাস্টার মশাই?

মাথা তুলে দেখি মনোতোষ বাবু আমার আর রিম্পার জামা কাপড় গুলো হাতে নিয়ে অসভ্যের মতো দাঁত বের করে হাসছে।

মনোতোষ বাবু এ গ্রামের একজন বড় চাষী। এ ভুট্টা ক্ষেতটা তারই। হাইট 5’2″ বা 5’3″. গায়ের রঙ শ্যামলা। কিন্ত খাটাখাটনির ফলে চওড়া বুক, পেশি বহুল হাত আর পেটানো শরীরের অধিকারী। গায়ে জোর ও আছে অসুরের মতো। গ্রামের এরকম এক জন অশিক্ষিত চাষার কাছে অপ্রীতকর অবস্হায় ধরা পড়ে নিজেকে খুব অসহায় আর বোকা বোকা লাগছিল। ইচ্ছা করছিলো ছুটে এখান থেকে পালিয়ে যাই কিন্তু উপায় নেই, কারন আমাদের সব পোষাক মনোতোষ বাবুর কাছে। মনোতোষ বাবু খিলখিল করে হেসে উঠে

— এখানে দাঁড়িয়ে থেকে আর কি হবে! কাছেই আমার একটা অতিথিশালা আছে। চলুন বাকি কথা না হয় ওখানে হবে।

কথাটা বলে মনোতোষ বাবু হনহন করে বাগানের ভেতরের দিকে হাঁটতে শুরু করল। ইচ্ছা না থাকা সত্ত্বেও আমি আর রিম্পা তাকে অনুসরন করতে লাগলাম।

একটু হাঁটার পরে দেখলাম বাগানের মধ্যে বেশ কিছুটা ফাঁকা জায়গা। ছোট্ট একটা পুকুর, তবে ঘাট বাঁধানো। পাশে ছোট্ট একটা ঘর। মনোতোষ বাবু ঘরের তালা খুলে ভিতরে ঢুকে সোলার লাইট জ্বালালেন। আমি আর রিম্পা পিছু পিছু ঢুকলাম।

ঘরে ঢুকে আমার তো চক্ষুস্থির। ছোট্ট একটা খাট কিন্তু তাতে নরম গদি পাতা। উপরে সুন্দর বেডকভার পাতা। পাশে একটা ডাক্তারি চেয়ার, যার হাতলের উপর পা বাঁধানোর বিশেষ ব্যবস্থা আছে। পাশে ওয়ালসেলফটা ঘরের শোভা বাড়িয়ে তুলছিল।

রিম্পা আর আমি মাথা নিচু করে দাঁড়িয়ে আছি। মনোতোষ বাবু আমাদের কাপড় চোপড় গুলো চেয়ারে রেখে আমাদের দিকে আসতে আসতে

— আপনাদের নিশ্চয়ই বলতে হবে না যে, আমি আপনাদের চোদাচুদি করতে দেখে ফেলেছি, তাই এখন আমি রিম্পা কে চুদবো। আর আমাকে চুদতে না দিলে আমি সবাই কে বলে দেবো। আপনারা বুদ্ধিমান, আশা করি এতক্ষনে সব বুঝে গেছেন।

মনোতোষ বাবু এগিয়ে এসে রিম্পার খাঁড়া নিটোল মাই দুটো চেপে ধরল। রিম্পা ব্যাথায় কুঁকড়ে গেলো। কিন্তু মুখে কিছু বললো না।মনোতোষ বাবু যে হিংস্রতার সাথে রিম্পার মাই চেপে ধরেছে তাতে বোঝাই যাচ্ছে আজ তিনি রিম্পাকে এক পৈশাচিক চোদন দেবেন।

মনোতোষ বাবু রিম্পার মাই ধরে টানতে টানতে খাটের দিকে নিয়ে যাচ্ছে আর বলছে

— খাটে চলো সোনা, আজ তোমাকে আমি এক স্মরণীয় চোদন দেবো।

রিম্পা — আজ তো অনেক রাত হয়ে গেছে, আজ আমাকে ছেড়ে দিন, পরে যেদিন আমাকে ডাকবেন সেদিনই আমি আসবো। তখনই না হয়………..

আমি — হ্যাঁ মনোতোষ বাবু, রিম্পা ঠিকই বলেছে, এরপর বাড়ি গেলে ওকে নানা কথার সম্মুখীন হতে হবে।

মনোতোষ — এত সময় যখন কিছু হয়নি, তখন আর পনেরো মিনিট পরে গেলেও কিছু হবে না। তাছাড়া রিম্পা চলে গেলে আমার এটার কি হবে।

এই বলে এক টানে নিজের লুঙ্গিটা টেনে খুলে দিলেন। সাথে সাথে কালো কুচকুচে বাড়াটা খাঁড়া হয়ে লাফাতে লাগলো। বাড়াটা আমার মতো লম্বা না হলেও প্রচন্ড মোটা। কারো বাড়া এত মোটা হতে পারে, না দেখলে বিশ্বাসই হয় না। মনোতোষ বাবু বাড়াটা রিম্পার হাতে ধরিয়ে দিলেন। অনিচ্ছা সত্ত্বেও রিম্পা বাড়াটা আগুপিছু করতে লাগল। ফলে বাড়ার সামনের চামড়া সরে গিয়ে লাল টুকটুকে অংশটা উঁকি দিতে লাগল। বাড়াটা এতো মোটা ছিল যে রিম্পার হাতে যেন ধরছিল না।

এদিকে রিম্পা মনোতোষ বাবুর বাড়া খেঁচছিলো আর অন্য দিকে মনোতোষ বাবু রিম্পার মাই টিপছিলো। মাই টিপতে টিপতে রিম্পার একটা মাই বোঁটা সমেত মুখে পুরে নিলো। রিম্পার সারা শরীর ঝংকার দিয়ে উঠল, গায়ের লোম গুলো খাঁড়া হয়ে গেল। রিম্পা মনোতোষ বাবুর বাড়া ছেড়ে দিয়ে দু’হাতে মনোতোষ বাবুকে মাই থেকে সরাতে চেষ্টা করলেন।

এতে ফল উল্টোই হলো। রিম্পা মনোতোষ বাবুকে মাই থেকে যত সরাতে চেষ্টা করছে, মনোতোষ বাবু তত জোরে রিম্পার মাই কামড়ে ধরে চুষছে। মাইয়ের সাইজ মাঝারি হওয়ায় পুরো মাইটা মুখে পুরে নিচ্ছে, আবার বের করছে। মাঝে মধ্যে মাইয়ের বোঁটা দাঁত দিয়ে কামড়ে দিচ্ছে।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 2 users Like Server420's post
Like Reply
#8
মাইয়ে কামড় খেয়ে রিম্পা ককিয়ে উঠল। চোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়ল। অজান্তে মুখ থেকে বেরিয়ে এল — আহঃ উফ

মনোতোষ বাবু কোনো কিছু না শুনে রিম্পাকে খাটে বসিয়ে গুদে আঙুল ঢুকিয়ে দিলেন। আঙুলে রিম্পার রসমিশ্রিত আমার বীর্য লেগে গেল। গুদ ভালোই পিচ্ছিল আছে দেখে মনোতোষ বাবু বেশি ঘাঁটাঘাঁটি করলেন না। বাড়া গুদের মুখে লাগিয়ে মায়া দয়া হীন ভাবে দিলেন এক ঠাপ। বাড়া কিছুটা ঢুকেই আটকে গেল। কিছু বুঝে ওঠার আগেই কোমর পিছিয়ে এনে আবার রাম ঠাপ দিলেন। বাড়া পুরো গুদের মধ্যে ঢুকে গেল। রিম্পা দাঁতে দাঁত চেপে সহ্য করতে লাগলো, শুধু চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল।

কিছু সময় থেমে মনোতোষ বাবু ঠাপাতে শুরু করলেন। সে কি ভীষণ গতিতে ঠাপ। প্রতিটি ঠাপে রিম্পার গুদ যেন ফেটে যাওয়ার উপক্রম হলো। অসুরের মতো চুদতে চুদতে আমার দিকে তাকিয়ে

মনোতোষ — দাঁড়িয়ে কেন মাস্টার মশাই? চেয়ারে বসুন, বেশি সময় নেব না। আজ আপনার জন্য এমন একটা টাইট আর কচি গুদ পেয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ, হাতে আর কোন নতুন গুদ থাকলে আগানে বাগানে না এনে সোজা আমার ঘরে নিয়ে আসবেন, দুজনে ভাগাভাগি করে চুদবো।

মনোতোষ বাবুর কথা গুলো শুনে আমার ইগোয় লাগছিলো, নিজেকে বড় অপদার্থ মনে হচ্ছিল। কিন্তু আমি নিরুপায়, তাই মাথা নিচু করে জামা কাপড় গুলো কোলে নিয়ে চেয়ারে বসলাম। তখনই চোখে পড়ল আমার স্মার্ট ফোনটা। হাতে এত ভালো একটা সুযোগ থাকা সত্ত্বেও আমি বোকার মতো বসে আছি। আমি আর সময় নষ্ট না করে অতি সন্তর্পণে মোবাইলের ভিডিও রেকর্ডার অন করে জামা কাপড়ের ভিতর রাখলাম। রিম্পার কচি গুদ পেয়ে মনোতোষ বাবু মনের সুখে চুদছেন কিন্তু নিজে বুঝতেই পারছেন না তার মৃত্যুবাণ আড়ালে তৈরি হচ্ছে।

বাড়া গুদে ঢুকিয়ে রেখেই হঠাৎ করে মনোতোষ বাবু রিম্পাকে কোলে তুলে নিলেন। রিম্পা পড়ে যাওয়ার ভয়ে মনোতোষ বাবুর গলা জড়িয়ে ধরল। এই সুযোগে মনোতোষ বাবু রিম্পার দুই পাছার নিচে হাত দিয়ে পাছা আগুপিছু করে ঠাপ দিতে লাগলেন। প্রতিটি ঠাপে রিম্পার মাই নেচে নেচে মনোতোষ বাবুর মুখে ধাক্কা দিচ্ছিল। সুযোগ পেয়ে মনোতোষ বাবু কখনো মাই মুখে পুরে চুষছিল কখনো জিভ দিয়ে চাটছিল। এভাবে সারা ঘর ঘুরে ঘুরে মনোতোষ বাবু রিম্পাকে কোলে নিয়ে কোলচোদা দিতে লাগলো।

এভাবে কিছু সময় চোদার পর মনোতোষ বাবু রিম্পাকে নিয়ে আবার খাটে গেলেন। তারপর ডগি স্টাইলে বসিয়ে কোমরের দু’পাশে শক্ত করে ধরে পিছন থেকে বাড়া সোজা গুদে চালিয়ে দিলেন। এত সময় চোদাচুদিতে গুদ এতই পিচ্ছিল ছিল যে বাড়া সহজেই ঢুকে গেল। এবার শুরু হলো চোদন। মনোতোষ বাবু দিক বিদিক জ্ঞান হারিয়ে পাগলের মতো ঠাপাচ্ছে। দেখে মনে হচ্ছে এক্ষুনি গুদ ভাসিয়ে মাল ঢেলে দেবে। কিন্তু না, মনোতোষ বাবুর থামার কোন লক্ষন নেই। রিম্পা এর মধ্যে কতবার জল খসিয়েছে তার ইয়ত্তা নেই। আর বোঝার উপায় ও নেই কারন মনোতোষ বাবু যেভাবে অবিরাম ভাবে রিম্পাকে চুদছে তাতে কখন রস খসিয়ে নিস্তেজ হয়ে যাচ্ছে বোঝা যাচ্ছে না। তবে রসসিক্ত গুদে বাড়া ঢোকার আর রিম্পার পাছায় উরুর ধাক্কায়

ফচ ফচ ফচাত ফচাত

থপ থপ থপাচ থপাচ

শব্দে সারা ঘর মুখরিত হতে লাগল। রিম্পা নির্বিকার ভাবে পাছা উঁচু করে ঠাপ খেতে লাগল। কারন রিম্পা জানে কাকুতি মিনতি কিংবা অনুরোধ করে কোন লাভ নেই, আজ এই চোদন শেষ না হওয়া পর্যন্ত তার মুক্তি নেই। রিম্পার করুন মুখ দেখে আমার মায়া হল,

আমি — অনেক তো হল মনোতোষ বাবু, এবার অন্তত মেয়েটাকে ছাড়ুন। ওই কচি গুদে আর কত ধকল সহ্য করবে?

মনোতোষ — চিন্তা করবেন না মাস্টার মশাই, মেয়েদের গুদ হলো গহ্বর, ওখানে বাড়া কেন বাশঁ দিলেও সয়ে যাবে। ভেবেছিলাম মালটাকে আরো কয়েকটা আসনে চুদে তারপর ছাড়বো। ঠিক আছে আপনি যখন বলছেন আর একটা আসনে চুদেই ছেড়ে দেবো। অবশ্য তার জন্য আপনাকে একটু কষ্ট করে দাঁড়াতে হবে।

আমি চেয়ার থেকে উঠে দাঁড়ালাম। মনোতোষ বাবু রিম্পাকে কোলে করে এনে মাথাটা আমার বুকের উপর দিলেন। আমি রিম্পার দুই বগলের নিচে থেকে দুই হাত দিয়ে রিম্পার শরীরটা উঁচু করে ধরলাম। মনোতোষ বাবু দু’হাতে রিম্পার দুই উরু ধরে ফাঁক করে ধরলেন। রিম্পা এখন সম্পূর্ণ ঝুলন্ত। এই অবস্থায় মনোতোষ বাবু রিম্পার গুদে বাড়া ঢুকিয়ে দিলেন।

আমি — করছেন কি! করছেন কি!

মনোতোষ — এটাকে বলে হ্যঙ্গিং ফকিং মানে ঝুলন্ত চোদন। শরীর একটু ভারী হলে এভাবে চোদা যায় না। আর এরকম একটা স্লিম ফিগারের মাল পেয়ে একটু হ্যঙ্গিং ফকিং না করলে চলে?

মুখে কথা বললেও মনোতোষ বাবু সমান তালে চুদে চলেছেন। ওদিকে রিম্পার বগলের নিচ থেকে হাত দিয়ে ধরে রাখায় ঠাপের সাথে সাথে রিম্পার মাই আমার হাতে ঘসা খাচ্ছিলো। তাছাড়া মনোতোষ বাবুর অভিনব চোদার কায়দা দেখে আমার বাড়া খাঁড়া হয়ে রিম্পার পিঠে ঘসা খাচ্ছিল।

মনোতোষ বাবুর চোখ মুখ লাল হয়ে গেল। ঘন ঠাপে চুদতে লাগলেন আর চিৎকার করতে লাগলেন

— আহহ আহহ আহহ

— কি করছিস মাগী! গুদ দিয়ে বাড়াটা কামড়ে ধর

— আমার আসছে আঃ আঃ আসছে

— তোর গুদ ভাসিয়ে দেব মাগী

— নে নে নেএএএএএএএ

এরকম করতে করতে চোখ বন্ধ করে বাড়া গুদের মধ্যে ঠেসে ধরলো। রিম্পা একটু কেঁপে উঠলো। তারমানে মনোতোষ বাবু রিম্পার জরায়ুর মুখে গরম বীর্য ঢেলে দিয়েছেন।

এরপর রিম্পাকে নিয়ে চেয়ারে বসিয়ে পা দুটো হাতলের উপর তুলে দিলাম। রিম্পার গুদ থেকে রসমিশ্রিত বীর্য গড়িয়ে পড়তে লাগল। অতিরিক্ত চোদার ফলে রিম্পার গুদের চারপাশ লাল হয়ে গিয়েছিল। আর মাইতে অধিক কামড় আর চোষার ফলে মাই ফুলে লাল হয়ে গিয়েছিল। অবশ্য এতে করে রিম্পাকে আরো সেক্সী আর চোদন খোর মাগী মনে হচ্ছিল। মনে হচ্ছিল এক্ষুনি মাগীটাকে চেয়ারে ঠেসে ধরে গুদে বাড়া ঢুকিয়ে চোদা শুরু করি। মনোতোষ বাবু যেন আমার মনের কথা বুঝে গেলেন , বললেন

— কি মাস্টার মশাই! আর একটু চুদতে ইচ্ছা করছে নাকি? ইচ্ছে করলে আরেকবার চুদে বাড়ার সুখ করে নিন।

আমি কি করবো ইতস্তত করছি, রিম্পা মাথা তুলে বলল

— ইচ্ছা করলে চলে আসুন স্যার, মনে কষ্ট নিয়ে বাড়ি যাবেন না। তাছাড়া আপনার বাড়ার যা অবস্থা আর একবার না চুদলে ওটা শান্ত হবে না।

আমি বাড়ার দিকে তাকিয়ে দেখি সত্যি বাড়ার অবস্থা শোচনীয়। উত্তেজনায় বাড়া চড়াম চড়াম করে লাফাচ্ছে। কিন্তু নিজেকে সংযত করলাম, বললাম

— না রিম্পা, তা হয় না। আজ তোমার উপর দিয়ে যা ধকল গেলো! যদি তুমি সত্যি আমাকে সুখ দিতে চাও সেটা পরে তুমি সময় সুযোগ করে দিও।

এরপর রিম্পা আর আমি আমাদের জামা প্যান্ট পরে ঘর থেকে বেরিয়ে আসলাম আর মনোতোষ বাবু খাটের উপর নেতানো বাড়া নিয়ে শুয়ে রইলেন।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 1 user Likes Server420's post
Like Reply
#9
ওই ঘটনার পর তিন দিন কেটে গেল। কিন্তু মনে শান্তি পাচ্ছি না। মনে শুধু একটাই চিন্তা কি করে মনোতোষ বাবুর উপর শোধ নেওয়া যায়। কারন গ্রামের একজন অশিক্ষিত চাষার কাছে এই হার আমি মন থেকে মানতে পারছিলাম না। তাই সুযোগের অপেক্ষায় রইলাম।

একদিন মর্নিংওয়াক করে বাড়ি ফিরছি। পিছন থেকে মনোতোষ বাবু ‘মাস্টার মশাই, ও মাস্টার মশাই’ বলে চিৎকার করে ডাকলেন। গলাটা শুনেই মেজাজটা বিগড়ে গেল। মনোতোষ বাবু এক প্রকার দৌড়ে আমার কাছে এসে বলল

— কি ব্যাপার মাস্টার মশাই! কদিন ধরে কোন খবর নেই। তা নতুন কোন গুদের সন্ধান পেলেন? নতুন না হয় রিম্পাকে নিয়েই আসুন না একদিন। দুজনে আয়েশ করে চোদা যাবে, সেদিন তাড়া হুড়োয় ভালো করে চোদাই হয়নি।

কথা গুলো বলে মনোতোষ বাবু মুখে বাঁকা হাসি হেসে আমার দিকে তাকালেন। তার এই দৃষ্টিতে ঠাট্টা মিশ্রিত ছিল।

আমি কিছু বলতে যাবো এমন সময় পনেরো ষোল বছরের একটা মেয়ে মনোতোষ বাবুর পাশে এসে দাঁড়ালো। দেখতে আহামরী সুন্দরী না হলেও ঈশ্বর তার দৈহিক ঐশ্বর্য দু,হাত ভরে দিয়েছেন। উচ্চতা মাঝারি, স্বাস্থ্য নাদুসনুদুস তবে মুটি বলা যাবে না। সবচেয়ে আকর্ষনীয় বাতাবি লেবুর মতো বড় বড় মাই দুটো, যেটা ওড়নার নিচেও সগর্ভে মাথা উঁচু করে আছে।

মনে হচ্ছে যেকোন মুহূর্তে জামা ফেটে বেরিয়ে আসবে। আরো একটা জিনিস আছে যেটা যেকোনো পুরুষের বাড়া খাড়া করে দেওয়ার জন্য যথেষ্ট। তা হল ওর তানপুরার মতো বিশাল দুটো পাছা। দেখলেই মন চাই পোঁদ মেরে দিই। পিউয়ের মাইয়ের সাইজ কমপক্ষে 36 D হবে।গায়ে টাইট গেঞ্জি, তার আবার সামনে অনেক টা কাটা। আর সেখান দিয়ে পিউয়ের মাইয়ের খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। আমার চোখ সেইখানেই আটকেে গেল।

আমি হা করে পিউয়ের মাইয়ের দিকে তাকিয়ে আছি, তখন মনোতোষ বাবু–

— এটা আমার মেয়ে পিউ। ইংলিশ মিডিয়ামে পড়ে। এবার মাধ্যমিক দেবে।

এ যেন মেঘ না চাইতেই জল, মনোতোষ বাবুর উপর প্রতিশোধ নেওয়ার এত ভালো একটা সুযোগ এত সহজে হাতের কাছে পাবো ভাবতেই পারিনি। আনন্দে আমার চোখ জ্বলজ্বল করে উঠল। আমি মনোতোষ বাবুর হাত ধরে পাশে নিয়ে গেলাম, বললাম

— একটা নতুন গুদ আমার সন্ধানে আছে, চাইলে আপনিও সেটার ভাগ পেতে পারেন।

নতুন গুদের কথা শুনে লোভে মনোতোষ বাবুর চোখ চকচক করে উঠল। মুলো মতো দাঁত বের করে হে হে করতে করতে বলল

— কার গুদ! কে সে?

আমি — আপনি তাকে চেনেন, অবশ্য চেনেন বললে ভুল বলা হবে, বলা ভালো খুব ভালো ভাবে চেনেন।

মনোতোষ বাবু খুশিতে লাফাতে লাফাতে

— আমাকে আর অন্ধকারে রাখবেন না, বলুন কে সে। আমি যে আর ধৈর্য ধরতে পারছি না।

মনোতোষ বাবুর চোখে মুখে একটা লোভাতুর ভাব ফুটে উঠল। নতুন গুদ পাওয়ার আশায় অস্থির হয়ে উঠল। আমি মনে মনে বললাম

— করো করো যত খুশি আনন্দ করে নাও। এর পর যখন আমি নতুন গুদের মালিক কে দেখাবো তখন তোমার পায়ের নিচের মাটি সরে যাবে।

আমি কিছু বলছি না দেখে মনোতোষ বাবু আমাকে বলার জন্য তাড়া দিলেন। আমি ইশারায় পিউকে দেখালাম। নিমিষেই মনোতোষ বাবুর মুখ ফ্যাকাশে হয়ে গেলো। রাগে চোখ লাল হয়ে গেলো। তারপর আমাকে ধমকের সুরে বলল

— কি বলছেন যা তা! আপনার মাথা ঠিক আছে তো?

আমি মোবাইলটা বের করে সেদিনের রেকর্ড করা ভিডিওটা চালিয়ে দিলাম। তার পর বললাম

— এটা আগে দেখুন, তারপর ভাববেন আমার মাথা ঠিক আছে কিনা।

মোবাইলে নিজের রগরগে চোদাচুদির ভিডিও দেখে মনোতোষ বাবু একেবারে কিসমিসের মতো চুপসে গেল। পানসে মুখে আমার দিকে তাকালো।

আমি — আপনি বুদ্ধিমান, আপনাকে নিশ্চয় বলে বোঝাতে হবে না! এতক্ষনে নিশ্চয়ই বুঝে গেছেন আমি কি চাই। এটা নিশ্চয় বলতে হবে না যে, আপনার মেয়েকে চোদার ব্যাবস্থা না করলে প্রথমে আপনার মেয়ে বউ, তারপর গ্রামের সবাই কে আপনার এই জীবন্ত ব্লু ফিল্মটা দেখাবো।

মনোতোষ — এটা কি করে সম্ভব? আপনি দয়া করে অন্য কিছু চান। আমি কথা দিচ্ছি আপনি যা চাইবেন আমি তাই দেবো, শুধু আমার মেয়েটাকে চুদতে চাইবেন না।

আমি — অন্য কিছুই আমার চাই না। আমি গুদের বিনিময়ে গুদ চাই। সেদিন আপনি আমাদের সুযোগে পেয়েছিলেন কিন্তু আজ?

মনোতোষ — আমি মানছি সেদিন আমি ভুল করেছি। আসলে আপনার ছাত্রীর উলঙ্গ শরীরে বাড়ন্ত যৌবন দেখে আমি নিজেকে সামলাতে পারি নি। তাই বলে তার শাস্তি আমার মেয়েটাকে দেবেন না। যা হয়েছে ভুলে যান।

আমি — ভুলে যাবো? সেদিন আপনি রিম্পার কচি শরীর টাকে নিয়ে অমানুষিক অত্যাচার করেছেন। ওকে নৃশংস ভাবে চুদেছেন।

মনোতোষ — আমি জানি অধিক উত্তেজনায় সেদিন রিম্পাকে আমি একটু বেশি রাফলি চুদেছি। সেটা আমার উচিত হয়নি। তবে সে পাপের শাস্তি আমাকে দিন, আমার মেয়েকে নয়।

আমি — তাই তো দেবো, আপনার চোখের সামনে আপনার মেয়ের নাদুসনুদুস ডাগর মাই, ফোলা ফোলা নরম মাংসল গুদ চেটে, চুষে, চুদে ফালা ফালা করে দেবো। আর নিজের মেয়ের গুদ মন্থনের এই গরম চোদাচুদি দেখে আপনি বাড়া খাঁড়িয়ে উত্তেজনায় ছটফট করবেন, কিন্তু না পারবেন আমাকে আটকাতে, না পারবেন নিজের মেয়ের গুদে ধন ঢুকিয়ে চুদে নিজেকে শান্ত করতে। আর এটাই হবে আপনার শাস্তি। আর এই চোদাচুদির ব্যবস্থা আপনাকেই করে দিতে হবে।

মনোতোষ — আমি বাবা হয়ে কি করে ওকে আপনার সাথে চোদাচুদি করতে বলবো। তাছাড়া ও এখনো খুব ছোটো।

আমি — রিম্পা আর পিউ একই বয়সী। তাছাড়া মেয়েদের গুদ যে গহ্বর সে তো আপনি ভালোই জানেন। তবে আপনাকে একটা সুযোগ আমি আপনাকে দিতে পারি।

মনোতোষ — কি সুযোগ??

আমি — মেয়েকে চোদার কথা বলতে যদি লজ্জা করে তবে আপনি শুধু আজ বিকাল 4 টেয় কিছু একটা বলে ওকে আপনার ভুট্টা ক্ষেতের চোদন কক্ষে নিয়ে আসবেন। তারপর ওকে রাজি করানোর ব্যাপার টা আমার উপর ছেড়ে দিন। তবে যদি নিয়ে না আসেন তাহলে হলে আজ সন্ধ্যায় ভিডিওটা ………..

মনোতোষ বাবু আরও কিছু বলতে যাচ্ছিলেন, আমি সে সুযোগ না দিয়ে হন হন করে হেঁটে চলে আসলাম।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 1 user Likes Server420's post
Like Reply
#10
বিকালে একটু দেরি করেই বের হলাম। মাথার মধ্যে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। একবার মনে হচ্ছে মনোতোষ বাবু কি রাজি হবেন নিজের মেয়েকে চুদতে দিতে? অবশ্য না হয়েও উপায় নেই। কারন যে প্রমান হাতে আছে তা দিয়ে মনোতোষ বাবুর মান সম্মান ডুবিয়ে দিতে পারি। আবার মনে হল যদি লোক ঠিক করে রাখে আমাকে মারার জন্য! এসব সাত পাঁচ ভাবতে ভাবতে পথ চলতে লাগলাম।

মনোতোষ বাবুর ভুট্টা ক্ষেতে যাওয়ার মাঠের পথে ঢুকতেই রিম্পার সাথে দেখা।

আমি — কোথায় যাচ্ছ রিম্পা?

রিম্পা — টিউশন পড়তে। তা আপনি এদিকে কোথায় যাচ্ছেন?

আমি — মনোতোষ বাবুর ভুট্টা ক্ষেতে।

রিম্পা জিজ্ঞাসু চোখে আমার দিকে তাকিয়ে

— মানে! এই সময়?

আমি মুখে বিশ্ব জয়ের হাসি নিয়ে

— মনোতোষ বাবুর মেয়ে পিউকে চুদতে।

রিম্পা আরো বিস্মিত হয়ে চোখ বড় বড় করে আমার দিকে তাকিয়ে

— কি বলছেন কি? সত্যি? মনোতোষ বাবু রাজি হলেন মেয়েকে চুদতে দিতে?

আমি — এমনি এমনি কি রাজি হয় সোনা! কলে ফেলে রাজি করিয়েছি।

রিম্পার উৎসাহ যেন দ্বিগুন হলো। রিম্পা আমার আরো কাছে এগিয়ে এসে মাই জোড়া আমার বুকের গায়ে ঠেসে ধরে

— বলুন না স্যার, বলুন না। কিভাবে রাজী করালেন।

আমি চারিদিক ভালো করে দেখে নিলাম। আশে পাশে কোন জন মানব নেই। আমি খপ করে দুহাতে রিম্পার নরম মাই দুটো ধরে পক পক করে চাপতে চাপতে

— কিভাবে আবার, সেদিনের তোমার আর মনোতোষ বাবুর উদ্দাম চোদাচুদি আমি গোপনে ভিডিও করেছিলাম। আজ সকালে সেটা দেখিয়েই মালটাকে ঘায়েল করেছি। বলেছি মেয়েকে চোদার ব্যবস্থা না করে দিলে ভিডিওটা সবাইকে দেখাবো।

রিম্পা — কি করছেন স্যার! ছাড়ুন আমাকে। দিনের বেলা কেউ দেখে ফেললে!

আমি রিম্পার মাই ছেড়ে দিয়ে সরে আসলাম। রিম্পা কপাট রাগ দেখিয়ে

— ছেড়ে দিতে বললাম আর আপনি ছেড়ে দিলেন? আপনি না সত্যি একটা ভিতু। এই সাহস নিয়ে আপনি বাবার সামনে মেয়েকে চুদতে যাচ্ছেন?

আমি এবার রিম্পাকে পিছন থেকে জড়িয়ে ধরে বগলের নিচ থেকে হাত ঢুকিয়ে জামার উপর দিয়ে মাই টিপতে শুরু করলাম। ঘাড়ে মুখ লাগিয়ে ঘঁসতে ঘঁসতে কানের কাছে ফিসফিস করে বললাম

— আজ আর পড়তে যেতে হবে না। চলো ভুট্টা ক্ষেতে যাই।

রিম্পা — আপনি গেলে নতুন গুদ পাবেন। সেটা চুদে আপনি মজা নেবেন, আমার লাভ কি?

আমি — সেদিন মনোতোষ বাবু তোমাকে যত ভাবে চুদেছে আজ আমি পিউকে তার থেকে বেশি আসনে চুদবো। সাথে ওর তানপুরার মতো 40 সাইজের পোঁদ মেরে খাল করে দেবো।

রিম্পা — তাতে আমার কি?

আমি — চোখের সামনে নির্মম ভাবে নিজের মেয়ের গুদ মারতে দেখে, একদিকে মেয়ের যন্ত্রণা অনুভব করবে আর অন্য দিকে এক উঠতি যৌবনা মেয়ের বিবস্ত্র শরীর আর গুদ চোদানোর দৃশ্য দেখে উত্তেজনায় ছটফট করবে। আর এ দুয়ের সংমিশ্রণে মনোতোষ বাবুর যে করুণ পরিণতি হবে তা দেখে তোমার সে দিনের জ্বালা কিছুটা কমবে।

রিম্পা — তাহলে তো আমার ওখানে যাওয়া একদম উচিত হবে না।

আমি — কেন?

রিম্পা — কেননা আপনি যখন পিউকে গাড় ফাটিয়ে চুদবেন তখন স্বাভাবিক কারনেই মনোতোষ বাবু হিট হয়ে যাবেন। আর চোদার জন্য পাগল হয়ে যাবেন। তখন আমি সামনে থাকলে আমাকে চুদে বাড়ার সুখ করবেন। কিন্তু আমি সামনে না থাকলে উত্তেজনা ধীরে ধীরে বাড়তেই থাকবে।

মনোতোষ বাবু গুদের জন্য হন্যে হয়ে যাবেন। অথচ সামনে গুদ থাকবে, আর সে গুদে একটা বাড়া অনাবর্ত ঢুকবে বেরুবে, গুদের ফচ ফচ ফচা ফচ শব্দে ঘর মো মো করবে। কিন্তু সেটা শুধুমাত্র মেয়ের গুদ হওয়ায় চুদতে পারবেন না। তাই চোদার উত্তেজনা অবশেষে যন্ত্রণায় পরিনত হবে।

আর এটাই হবে ওনার উপযুক্ত শাস্তি। আর যদি অধিক উত্তেজনায় বাবা মেয়ের ভেদাভেদ ভুলে মেয়ের কচি গুদে নিজের আখাম্বা বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করে তাহলে আপনি নীরবে সেটা ভিডিও করে নেবেন। তারপর সেটা দেখিয়ে যত দিন খুশি পিউকে চুদে মজা নেবেন।

আমি রিম্পার পিঠে চকাস চকাস করে চুমু খেয়ে মাইয়ের বোঁটা দুটো মুছড়ে ধরে

— তোমার কি বুদ্ধি সোনা। আমি তোমার শিক্ষা গুরু হলেও সত্যিকার অর্থে তুমি আমার চোদন গুরু। শুধুমাত্র তোমার কারনেই আমার জীবনে পরকীয়ার অপার সুখ এসেছে।

রিম্পা — অতো প্রশংসা করতে হবে না। পিউয়ের চোদাচুদির ভিডিও টা পেলেই আমার চোদার ভিডিওটা ডিলিট করে দেবেন। না হলে কোনদিন আপনি অন্য কে বদনাম করতে গিয়ে আমার বদনাম করে দেবেন।

আমি রিম্পার খোলা চুলে নাক ডুবিয়ে নেশা ভরা গন্ধ নিতে নিতে

— তাই কখনো আমি করি। আমার চোদন গুরুর যে গুদ গহ্বরে আমার প্রথম পরকীয়া চোদার হাতেখড়ি সে গুদের মান আমি নষ্ট করতে পারি?

রিম্পা — এত গুরু গুরু করলে গুরুকে কিন্তু গুরু দক্ষিণা দিতে হবে।

আমি — অবশ্যই! বল কি গুরু দক্ষিণা চাই তোমার? তুমি চাইলে এই বাড়া কেটে সারা জীবনের জন্য তোমার গুদে ঢুকিয়ে দেবো।

রিম্পা আমার মাথার চুলে বিলি কাটতে কাটতে বলল

— থাক অনেক হয়েছে, এখন যান পিউয়ের নতুন গুদের মধু আরোহন করে আসুন। বেশি দেরি করলে পাখি কিন্তু ফুরুৎ করে উড়ে যেতে পারে।

রিম্পার কথায় পিউয়ের কথা মনে পড়ে গেল। সত্য তো অনেক দেরী হয়ে যাচ্ছে। একে তো বাড়ি থেকে বের হতে অনেক দেরী হয়ে গেছে তার উপর মাঝ পথে রিম্পাকে পেয়ে ওকে একটু চটকা চটকি করতে গিয়ে আরো দেরি হয়ে গেল।

আসলে রিম্পা এমন নাদুসনুদুস সেক্সী আর খোলা মনের মেয়ে যে ওকে দেখে একটু আদর না করে থাকা যায় না। যাই হোক, রিম্পাকে আরেকটু জড়িয়ে ধরে মাই গুলো আরেকটু চটকে রিম্পাকে বিদায় দিয়ে ভুট্টা ক্ষেতের দিকে হাঁটতে শুরু করলাম।

পথে দেরী হওয়ায় আমি একটু জোর পায়ে হেঁটে ভুট্টা ক্ষেতের সামনে উপস্থিত হলাম। চারিদিকে ভালো করে দেখে নিলাম কেউ আছে কিনা। তারপর টুক করে ভুট্টা ক্ষেতের ভিতরে ঢুকে পড়লাম।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 1 user Likes Server420's post
Like Reply
#11
এরপর ধীর পায়ে ভুট্টা ক্ষেতের ভিতরের দিকে গেলাম। ঘরের কাছাকাছি আসতেই ঘরে মানুষের অস্থিত্ব বোঝা গেল। ভিতর থেকে অস্পষ্ট কথা কানে এলো। আমি ঘরের ভিতরের পরিস্থিতি বোঝার জন্য ঘরের আরো কাছাকাছি গিয়ে কান খাঁড়া করলাম। শুনলাম পিউ বলছে

পিউ — আর কতক্ষণ বসে থাকবো বাপি! বললে কি নাকি দরকার আছে, তা আধা ঘন্টা বসে আছি কিন্তু কি দরকার কিছুই তো বলছো না।

মনোতোষ — আর একটু দেরি কর, সব বুঝতে পারবি।

মনোতোষ বাবুর কন্ঠস্বর ভারী। তার মানে মনোতোষ বাবু পিউকে নিয়ে এসেছেন বটে কিন্তু চোদাচুদির ব্যাপারে কিছুই বলেনি। আর বলবেন বা কি করে! বাবা হয়ে তো আর মেয়েকে বলতে পারেন না ‘চল মা, তোকে আজ একটু চোদন খাইয়ে নিয়ে আসি।’ সে যাই হোক, মনোতোষ বাবু পিউকে রাজি করিয়ে এত দূর পর্যন্ত যখন এনেছেন তখন বাকি কাজ টুকু আমিই করতে পারব। আজ সকালে মাগীর যা রসালো গতর দেখলাম তাতে এ মাগীকে আজ না চুদে ছাড়া যাবে না। প্রথমে বুঝিয়ে দেখবো, যদি তাতে রাজি না হয় তাহলে জোর করে হলেও এ মাগীর গুদ গুহায় আমার অশ্ব লিঙ্গের মতো আমার বিশাল বাড়া প্রবেশ করাবোই। কোন কিছুর বিনিময়ে এ গুদ হাত ছাড়া করা যাবে না।

আমি দরজা ঠেলে ঘরে ঢুকে

— তোমার বাবা নয়, আমিই তোমাকে বলছি তোমাকে কেন এখানে ডাকা হয়েছে।

পিউ –আপনি এখানে?

আমি — তুমি আমাকে চেনো?

পিউ — চিনবো না! আপনি তো আমাদের গ্রামের স্কুলের ম্যাথ টিচার। যাইহোক, এখন আপনিই বলুন তো কি দরকার, বাপি তো কিছুই বলছে না।

আমি — তোমার বাপির কিছু গোপন কুকর্মের প্রমান আমার কাছে আছে। আর সেগুলো তো এমনি এমনি আর গোপন রাখা যায় না, তাই তোমাকে ডাকা হয়েছে।

পিউ আমার কথা শুনে বিস্মিত হল। ভ্রু কুঁচকে বললেন

— মানে! আমি আপনার কথা ঠিক বুঝলাম না।

আমি ভিডিওটা পিউয়ের সামনে চালিয়ে দিলাম। পিউ বাবার উগ্র চোদন দৃশ্য দেখছে আর আড়চোখে মনোতোষ বাবুর দিকে তাকাচ্ছে। মনোতোষ বাবু মাথা নিচু করে বসে আছে।

পিউয়ের চোখ মুখ লাল হয়ে গেলো। সেটা রাগে না উত্তেজনায় সেটা ঠিক বোঝা গেল না। আমি পিউকে বললাম

— তোমার বাবার সব কিছু এখন তোমার হাতে। যদি এগুলো আমি তোমার মাকে দেখাই তোমার বাবা মার সম্পর্ক ভেঙে যাবে, আর যদি গ্রামের মানুষকে দেখাই তাহলে তোমার বাবা গ্রামে মুখ দেখাতে পারবে না।

পিউ — (রাগে রাগে) তো এসব আপনি আমাকে দেখাচ্ছেন বা বলছেন কেন? এতে আমার কি করার আছে?

আমি — তোমার বাপি আমার ছাত্রীর কচি গুদ পেয়ে মনের সুখে চুদেছে। আর তোমার বাপির এমন কুকীর্তির প্রমান হাতে পেয়েও আমি তো আর শুধু শুধু মুখ বন্ধ করে থাকতে পারি না! তাই আমার ছাত্রীর গুদের বিনিময়ে আমি তোমার গুদ টা চাই। আর তুমি যদি তোমার গুদ দিয়ে আমার বাড়ার সুখ দিতে পারো তবে আমি ও চেপে যাবো আর তোমার বাপিও বেঁচে যাবে।

পিউ — ছিঃ ছিঃ ছিঃ! এতো নোংরা আপনি? আপনার মুখে কি কিছু আটকায় না? এসব কথা বলতে আপনার লজ্জা করছে না? আপনি না শিক্ষক!

আমি — তাতে কি হয়েছে! শিক্ষক বলে কি আমার ধন নেই, নাকি আমার সেক্স উঠে না। কোন বইয়ে লেখা আছে শিক্ষক দের চোদা বারন?

পিউ — তাই বলে আপনি আপনার হাঁটুর বয়সী একটা মেয়েকে এসব কথা বলবেন?

আমি — তোমার বাবা নিজের মেয়ের বয়সী একটা মেয়েকে চুদে গুদে ফেনা তুলে দিল, তাতে কোন দোষ হল না, আর আমি চুদতে চাইলেই দোষ? তুমি চুদতে না দিতে চাইলে বলে দাও, তারপর আমার যা করণীয় আমি করবো। তখন যেন আবার আমাকে দোষ দিও না।

একথা বলে আমি চেয়ারে গিয়ে বসে পড়লাম।পিউ মনোতোষ বাবুর দিকে তাকিয়ে

— বাপি! তুমি কি চাও?

মনোতোষ বাবু উঠে এসে পিউয়ের মাথায় হাত বুলিয়ে

— তুই আমাকে ক্ষমা করিস মা। আজ আমার জন্যই তোর এত বড়ো সর্বনাশ হচ্ছে। কিন্তু আমি নিরুপায়। তুই রাজি না হলে মরা ছাড়া আমার আর কোন উপায় থাকবে না।

মনোতোষ বাবুর ইমোশনাল কথায় পিউ অনেক নরম হলো। চোখের দুপাশ বেয়ে নীরবে জল গড়িয়ে পড়তে লাগল। মনোতোষ বাবু আমার হাত ধরে

— আমার মেয়েটার বয়স খুব কম, তাছাড়া এটা ওর প্রথম বার। তাই নিজের মেয়ে মনে করে একটু সাবধানে চুদবেন মাস্টার মশাই।

তারপর পিউয়ের দিকে তাকিয়ে

— আমি বাইরেই আছি পিউ, কোন অসুবিধা হলে ডাকিস।

মনোতোষ বাবু চলে যাচ্ছিলেন আমি আটকালাম। বললাম

— বাইরে যাওয়ার কি দরকার? আপনি চাইলে এখানে থাকতেই পারেন, আমার কোন আপত্তি নেই।

মনোতোষ — তা হয় না মাস্টার মশাই, আমি বাবা হয়ে কি করে সামনে দাঁড়িয়ে মেয়ের চোদাচুদি দেখবো? আর এতে পিউয়ের অস্বস্তি আরো বাড়বে। আপনাদের চোদাচুদির আনন্দ ম্লান হয়ে যাবে।

মনোতোষ বাবু ঘর থেকে বেরিয়ে গেলেন। পিউ খাটের পাশে মাথা নিচু করে বসে রইল।

আমি — বাবা তো চলে গেলো। তো এখন আর লজ্জা পেয়ে বা মন খারাপ করে বসে থেকে কি হবে? তুমি হয়তো ভাবছো এই চোদাচুদি অবৈধ তাই মন খারাপ করছো। কিন্তু এই চোদাচুদি সম্পূর্ণ বৈধ।

পিউ — বিয়ের আগে একটা মেয়ের সাথে এসব করা কিভাবে বৈধ?

আমি — দেখো, একটা মেয়েকে তার বাবা ছোট বেলা থেকে অনেক আদর যত্ন করে তিল তিল করে বড়ো করে তোলে। তাই সেই মেয়ের উপর তার বাবার অধিকার সবচেয়ে বেশি। সেজন্য বিয়ের সময় একজন বাবা তার মেয়ের হাত তার জামাইয়ের হাতে দিয়ে (মনে মনে) বলে ‘আজ থেকে আমার এই মাগীর মাই গুদ সহ সব কিছু তোমাকে দিলাম।’ এরপরই বর তার বউকে চোদার অনুমতি পায়। এর মানে কি দাঁড়ালো? এর মানে দাঁড়ালো একটা মেয়েকে বৈধ ভাবে চোদার প্রধান শর্ত হল তার বাবার অনুমতি। আর তোমার বাবা তো আমাদের চোদার অনুমতি দিয়েই দিয়েছে।

আমি এত কথা বললেও পিউ একদম চুপ। আমি পিউকে বললাম

— তুমি নিজে সব কিছু খুলবে, নাকি আমি খুলে দেবো?
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 1 user Likes Server420's post
Like Reply
#12
এতক্ষনে পিউ মুখ খুললো, বলল
— চোদার আগ্রহটা একান্তই আপনার, এতে আমার কোন রুপ আগ্রহ নেই। তাই যা কিছু করার আপনাকেই করতে হবে। আমার থেকে আপনি কোন সহযোগিতা পাবেন না। চুদবেন আপনি, মজা ও নেবেন আপনি; সর্বোপরি আমাকে চোদার জন্য এত প্লান করে এনেছেন আপনি। তবে হ্যাঁ, আমি যেমন কোন সহযোগিতা করবো না, তেমনি কোন বাধাও দেব না। আমার বাপির মান সম্মানের বিনিময়ে আমি আমার এই শরীর আজকের জন্য আপনাকে দিয়ে দিলাম। আপনি যেভাবে যতবার খুশি আমার এই শরীর ব্যবহার করতে পারেন।

আমি মনে মনে বললাম
— আমিও দেখবো মাগী তুই কতক্ষন সাড়া না দিয়ে থাকতে পারিস। চোদার আগে তোকে এমন গরম করবো যে উত্তেজনায় ছটফট করতে করতে চোদার জন্য গুদ ফাঁক করে ধরবি।

পিউয়ের দিক থেকে সম্মতি পেয়ে আমি জামার উপর দিয়ে পিউয়ের মাই চেপে ধরলাম। সাইজ কমপক্ষে 36 তো হবেই। নরম একদম তুলোর মতো।

কিছুক্ষন জামার উপর দিয়ে মাই চাপা চাপি করার পরে জামাটা টেনে খুলে দিলাম। জামার ভিতরে যে এমন একটা দৃশ্য আমার জন্য অপেক্ষা করছিলো তা আমি স্বপ্নে ও ভাবতে পারি নি। টুকটুকে লাল ব্রা দিয়ে 36 সাইজের মাই জোড়া টাইট করে চেপে রাখা। ফলে দুই মাইয়ের মাঝে সুগভীর খাদ খুবই কামাতুর আর কাম উত্তেজক মনে হচ্ছিল। মাই দুটো যেন ব্রা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল।

আমার জন্য সারপ্রাইজ আরো বাকি ছিল। আমি পিউকে শুইয়ে দিয়ে প্যান্ট টা খুলে দিলাম। আমি অবাক বিস্ময়ে দেখলাম পিউয়ের পরনে পর্ণ নায়িকাদের মতো প্যান্টি। কোমর বরাবর সরু লাল বডার আর গুদের জায়গাটা ছোট লাল কাপড়ে কোন রকমে ঢাকা। কাপড়ের উপর দিয়ে গুদের ফোলা ফোলা মাংস স্পষ্ট বোঝা যাচ্ছে।

ধবধবে সাদা নরম কোমল মসৃণ দুই উরুর মাঝে লাল পেন্টিতে ঢাকা গুদ আর লাল ব্রায় আধো ঢাকা বাতাবি লেবুর মতো বড় বড় মাই দেখে নিজেকে আর সংযত রাখতে পারলাম না। ব্রার হুক খুলে দিলাম। ব্রার বাঁধন থেকে মুক্তি পেয়েই মাই গুলো যেন নেচে উঠল।

আমি পিউয়ের একটা মাই দুহাতে চেপে ধরে মুখে ঢুকিয়ে নিলাম। তারপর দুধের বোঁটায় দিলাম এক কামড়। পিউ ব্যাথায় ‘আহ’ করে উঠল। পিউয়ের মাই রিম্পার মাইয়ের চেয়ে যেমন বড়ো তেমন নরম। পিউয়ের মাই চেপে মনে হচ্ছে আমি ষোল বছর বয়সী কোন উঠতি যুবতীর মাই নয়, কোন আঠাশ ত্রিশ বছর বয়সী কোন ডাবকা মাগীর মাই টিপছি। যেন তার বর প্রতি রাতে টিপে টিপে তার মাই গুলো এমন রসালো আর মাখনের মতো নরম করে রেখেছে।

আমি পিউয়ের মাই গুলো নিয়ে বাচ্চাদের মতো খেলতে শুরু করলাম। একটা মাই মুখে নিয়ে চুষছি আর অন্যটার বোঁটা পাকিয়ে পাকিয়ে ধরছি। মাঝে মধ্যে দুষ্টুমি করে জিভের ডগা দিয়ে বোঁটায় চারপাশে গোল গোল করে ঘুরাচ্ছি। মেয়েদের মাই খুবই সেক্স কাতর জায়গা। তাই কোন পুরুষ মানুষ কোন মেয়ের মাই চুষলে তার উত্তেজনা তার কন্টোলে থাকে না। পিউয়ের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হলো না। উত্তেজনায় পিউয়ের চোখ লাল হয়ে গেল, ঘন ঘন গরম নিঃশ্বাস ছাড়তে লাগল, সারা গায়ে কাঁটা দিয়ে উঠল। কিন্তু তবুও পিউ নিজেকে শান্ত রাখার চেষ্টা করতে লাগল।

এবার আমি আমার ব্রাহ্মাস্ত্র প্রয়োগ করলাম। পিউয়ের পেন্টিটা খুলে দিলাম। গুদের ক্লিটারিস টা কুচকুচে কালো। দেখেই বোঝা যাচ্ছে বহুল ব্যবহৃত গুদ। তার মানে চোদা টা এ মাগীর কাছে নতুন কিছু নয়। তারপর দুপা ফাঁক করে মুখ নামিয়ে আনলাম সোজা গুদে। জিভ দিয়ে ক্লিটারিস টা নাড়তেই পিউয়ের সব ধৈর্যের বাঁধ ভেঙে গেলো। গুদে আমার জিভের স্পর্শ আর আমার নাকের গরম নিঃশ্বাস পেয়ে পিউয়ের সমস্ত শরীর ঝাঁকুনি দিয়ে উঠল। পিউ দুহাতে আমার মাথার চুল খাঁমচে ধরল, আর মাথাটাকে গুদের ভিতর চেপে চেপে ধরতে লাগল। আমি এ সুযোগ হাত ছাড়া করলাম না। পিউয়ের উত্তেজনা আরো বাড়িয়ে দেওয়ার জন্য আমি জিভ আরো গুদের গভীরে ঠেলে ঠেলে জিভ চোদা করতে লাগলাম। ধীরে ধীরে পিউয়ের মুখ থেকে উঁম আঁ আওয়াজ বের হতে লাগল। আমি জিভ গুদের চারিপাশে ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। হাত দিয়ে তানপুরার মতো পাছা চেপে ধরলাম। পিউ গুদ ঠেলে ঠেলে ধরছিলো।

পিউ এবং পিউয়ের গুদ দুটোই চোদার জন্য রেডি। কিন্তু আমি চোদা শুরু করলাম না। আরো হিংস্র ভাবে গুদ চাটতে লাগলাম। পিউ সহ্য করতে না পেরে শরীর মোচড়াতে মোচড়াতে

— আপনার কি ধন নেই, নাকি? সব যদি মুখ দিয়ে করবেন তো, ধন দিয়ে কি ডাং গুলি খেলবেন?

আমি — তা কেন। আসলে আমি তোমার সেক্স টাকে একটু চড়িয়ে নিচ্ছিলাম। তাছাড়া এটাও দেখছিলাম তুমি কতক্ষন সাড়া না দিয়ে থাকতে পারো।

পিউ — অনেক দেখেছেন, এবার আসল কাজটা শুরু করেন তো।

আমি পিউকে সম্পূর্ণ উলঙ্গ করে জিজ্ঞাসা করলাম
— এখন বলো কোন আসনে প্রথম চোদা খাবে?

পিউ — সেটা আপনার ইচ্ছা, যেভাবে করলে আপনার তৃপ্তি হবে সেভাবেই করুন। আমার নিজস্ব কোন ইচ্ছা নেই। আমার দৈহিক সমস্ত ঐশ্বর্য আজকের জন্য সম্পূর্ণ রুপে আপনার। শুধু আমার একটা অনুরোধ আছে।

আমি — কি অনুরোধ?

পিউ — আমাকে যেহেতু উলঙ্গ করেছেন তাই আমাকে চোদার আগে আপনি ও উলঙ্গ হয়ে তারপর আমাকে চুদবেন।

পিউয়ের মুখে চোদা কথাটা শুনতে বেশ ভালোই লাগলো। আর আর ওর এই ইচ্ছার মধ্যে একটা কামুকতার গন্ধ ছিল।

আমি একটানে লুঙ্গি খুলে ফেলে
— তাই হবে সুন্দরী, তোমার মন বাসনা পূর্ণ করেই তোমাকে চোদা হবে।

লুঙ্গি খুলতেই আমার আধা নেতানো অজগর টা দোল খেতে শুরু করল। সেটা দেখে পিউ বলে উঠল
— ওয়াও! কি nice পেনিস আপনার। নরম অবস্থায় এই, তাহলে উত্তেজিত হলে, না জানি কি হবে!

আমি — পছন্দ হয়েছে তোমার?

পিউ — হবে না মানে? খুব হয়েছে। এমন বাড়া পছন্দ না হলে আর কোন বাড়া পছন্দ হবে।

আমি — তাহলে এখন কি শুধু বাবার মান সম্মানের জন্যেই চুদবে নাকি নিজের মজার জন্য চুদবে।

পিউ — আপনি বাপিকে ব্লাকমেল করে আমাকে চোদার জন্য এখানে আনিয়াছেন, সেটা শুনেই তো চোদার জন্য আমার গুদে কুটকুটানি শুরু হয়েছিল।

আমি — মানে?
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 1 user Likes Server420's post
Like Reply
#13
পিউ — মানে আবার কি। আঙুল ঢুকিয়ে খিঁচে খিঁচে আর বান্ধবীদের দিয়ে মাই টিপিয়ে এখন আর মজাই হয় না, গুদের জল খসে না।

আমি — কি বলছ এসব! তুমি এসব করো?

পিউ — হুম, করি তো। আর আমি এবার সত্যি কারের চোদার স্বাদ পেতে চাইছিলাম। কিন্তু চোদানোর মতো তেমন কাউকে খুজে পাচ্ছিলাম না। তাছাড়া আমি চাইছিলাম আমার প্রথম চোদন বড় বাড়া দিয়েই হোক, যাতে এই চোদা আমার কাছে চির স্মরণীয় হয়ে থাকে।

আমি — তাহলে চোদানোর সুযোগ পেয়েও প্রথমে ওমন করছিলে কেন?

পিউ — বা রে, ওমন না করলে আমাকে গরম করার জন্য আপনার আদর আমি পেতাম কি করে? আমি যদি প্রথমেই রাজি হয়ে যেতাম তাহলে আমার রসালো গুদ দেখে উত্তজনায় আপনি বাড়া বের করেই ঢুকিয়ে চুদতে শুরু করতেন। শুধু আমার মনে একটা সংশয় ছিলো তাই …….। তাছাড়া মেয়েরা চোদার কথা শুনে চোদার জন্য নেচে উঠা ভালো দেখায় না।

আমি — কি সংশয়?

পিউ — আমার স্বপ্ন ছিল আমার গুদ আমি তাকেই প্রথম মারতে দেবো যার বিশাল বাড়া হবে। যার বাড়ার চোদনে আমার গুদ ফালাফালা হয়ে যাবে আর প্রথম চোদনেই আমার গুদের সব রস নিগড়ে বের করে নেবে। তাই আপনি যখন চুদতে চাইলেন তখন আমার এতদিনের স্বপ্ন ভেঙে গিয়েছিল। কারন আমি শুনেছি যারা পড়াশুনায় ভালো হয় তারা একটু কেলাচ (আবাল) টাইপের হয়। পড়াশুনা ছাড়া কিছুই বোঝে না। বাড়ায় তেল মালিশ তো দূরের কথা, বাড়া খেঁচতে পর্যন্ত জানে না। তাই তাদের বাড়া ছোটো হয়।

পিউয়ের কথা শুনে আমার খুব হাসি পেল। অবশ্য পিউয়ের বয়সী মেয়েদের সেক্স সম্পর্কে অনেক ভুল ধারনা থাকে। আমি হাসিটা কন্ট্রোল করে
— তা আমার বাড়া দেখে এখন খুশি তো? তাহলে এখন চোদাতে আপত্তি নেই তো?

পিউ — প্রশ্নই ওঠে না। আপনার বাড়া গুদে ভরে আমি আমার চোদন জীবনের শুভ সূচনা করতে চাই।

আমি — তাহলে আমাদের পরবর্তী কার্যক্রম শুরু করা যাক?

পিউ — দাঁড়ান, তার আগে যে সোনার কাঠি দিয়ে আমার স্বপ্ন পূরন করবেন তার প্রকৃত সাইজ টা দেখে নিই।

কথা শেষ হতে না হতেই পিউ আমার পায়ের কাছে হাঁটু গেড়ে বসে পিউ আমার বাড়াটা ধরে মুখে পুরে নিল। পিউয়ের নরম হাতের ছোঁয়ায় বাড়াটা যেন আরো ফুলে ফেঁপে উঠল। পিউ পুরো বেশ্যা মাগীদের মতো আমার বাড়াটাকে চুষছিল। আমার বিশাল বাড়াটা গোড়া পর্যন্ত মুখের ভিতরে নিয়ে নিচ্ছিল। একদিকে বাড়া চুষছে অন্য দিকে হাত দিয়ে আমার ডিমের মতো বিচি দুটো চটকাচ্ছে।

এমনিতেই আমি পিউয়ের কচি শরীরটা চটকে কামনার আগুনে জ্বলছিলাম, তার উপর বাড়ায় পিউয়ের চোষাচুষিতে বাড়া লাফাতে শুরু করলো।

আমি পিউকে দাঁড় করিয়ে একটা পার হাঁটুর নিচে হাত দিয়ে উঁচু করে ধরলাম। ফলে পিউয়ের গুদ টান টান হয়ে গুদের চেরা হাঁ হয়ে গেলো। আমি পিউয়ের লালা মিশ্রিত আমার বাড়াটা পিউয়ের গুদের মুখে ঠেকিয়ে চাপ দিতেই বাড়াটা গুদের গভীরে হারিয়ে যেতে লাগল। মনে হলো গরম মাখনের মধ্যে বাড়া ঢুকিয়ে দিচ্ছি।

আমি বাড়াটা পিউয়ের গুদের ভিতর পুরোটা ঢুকিয়ে ঠেসে ধরে বললাম
— কি ব্যাপার পিউ! তুমি তো বললে এটাই নাকি তোমার গুদের প্রথম চোদন। তা এতো বড় বাড়া টা গিলে খেলে অথচ কোথাও কিছু বাধলো না!

পিউ — আপনি সতীপর্দার কথা বলছেন? সে ফেটেছে কবে। গুদে বাড়া আজ প্রথম ঢুকলেও কলা বেগুন ঢুকেছে অনেক আগে। তবে আপনি চিন্তা করবেন না। গুদে আমার রসের অভাব নেই। আপনি চুদে মজাই পাবেন।

পিউ এক পায়ে দাঁড়িয়ে ছিল তাই ব্যালেন্স রাখার জন্য আমার গলা জড়িয়ে ধরে ছিল। অন্য পা উঁচু করে টান টান রাখায় আমার সুবিধা হলো। আমার লম্বা বাড়ার গোড়া অবধি গুদের ভিতরে ঢুকে যাচ্ছিল। আমি এবার ধীরে ধীরে ঠাপাতে শুরু করলাম। প্রতিটি ঠাপে বাড়া যেন পিউয়ের তলপেটে গিয়ে ধাক্কা দিচ্ছিল। আর মাই জোড়া আমার বুকে ঘষা খাচ্ছিল। এভাবে মিনিট দুই ঠাপাতেই পিউ বলল
— এভাবে চুদলে আনন্দের চেয়ে কষ্ট বেশি হচ্ছে, আপনি অন্য ভাবে চুদুন।

আমি — তাহলে খাটে চলো

পিউ — তাই চলুন

আমি পিউকে খাটে শুইয়ে পা দুটো বুকের কাছে চেপে ধরলাম। ফলে পিউয়ের ফোলা মাংসল গুদটা হা হয়ে রইল। আমি বাড়াটা গুদের মধ্যে ঢুকিয়ে পিউয়ের বুকের উপর ঝুঁকে ঠাপাতে শুরু করলাম। বুকের উপর ঝুঁকে থাকায় পিউয়ের 36 সাইজের বিশাল মাই জোড়া আমার মুখের কাছেই দোলা খাচ্ছিল। আমি এ সুযোগ হাত ছাড়া করলাম না। একটা মাই বোঁটা সমেত মুখে পুরে নিলাম। মুখের মধ্যে তুলতুলে নরম মাই আর বাড়ার নিচে মাখনের মতো গুদের ছোঁয়া পেয়ে আমি যেন চরম উত্তেজিত হয়ে গেলাম। পিউয়ের একটা মাইয়ের বোঁটা কামড়ে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলাম। পিউ ও তলঠাপে যোগ্য সঙ্গত দিতে দিতে বলতে লাগল
— চুদুন স্যার, চুদুন। মনের আশ মিটিয়ে চুদুন।

আমি — সে আর বলতে! ফ্রিতে সোনার যৌবন ভরা তোমার এই রসালো দেহ খানা পেয়েছি। তোমার সব যৌবন রস শেষ না করে তোমায় ছাড়ছি না।

পিউয়ের নিঃশ্বাস ভারী হয়ে এল। পিউ ঘন ঘন গরম নিঃশ্বাস ছাড়তে লাগল। আমি পিউয়ের উপর ঝুঁকে চোদায় সেই গরম নিঃশ্বাস আমার মুখে এসে লাগছিল। পিউ তলঠাপে বাড়া গুদের অতল গভীরে নিতে নিতে
— কে ছাড়তে বলেছে আপনাকে? আপনি চুদে গুদের সব রস বের করে নিন, আমার গুদের সব কুটকুটানি মেরে দিন।

আমি পিউয়ের মাইয়ের দুলুনির তালে তালে পিউকে ঠাপাচ্ছি আর পিউ উত্তেজনায় চিৎকার করছে
— আহ আহ আহহহহহহহহ
— কি সুখ দিচ্ছেন, আহ আহ উমমমমম
— আরো জোরে, আরো জোরে
— ইস! ইস! আমার সমস্ত শরীর শিরশির করছে
— ও বাবা গো, দেখে যাও মাস্টার মশাই তোমার মেয়ের গুদ চুদে কি অবস্হা করেছে।

পিউয়ের কথাবার্তা আমার উত্তেজনা আরো দ্বিগুন করে দিল। তাছাড়া পিউয়ের কচি কোমল শরীরটা দুমড়ে মচড়ে চুদতে আমার বেশ মজাই হচ্ছিল। তাই আমি চোদার গতি বাড়িয়ে দিলাম। সাথে সাথে পিউয়ের চিৎকার ও বেড়ে গেল। আমার মাথাটা পিউ তার মাইয়ের সাথে চেপে ধরে
— থামবেন না মাস্টার মশাই, প্লিজ থামবেন না। আরো জোরে চুদুন, আরো জোরে। আমার এক্ষুনি হবে,
— আহ আহ ওহ ওহ
— ঘন ঠাপে চুদুন, ঘন ঠাপে
— দয়া করে থামবেন না, তাহলে আমি মরে যাবো, আমার গুদে আগুন ধরে গেছে, না নিভিয়ে থামবেন না।

পিউ মুখে চিৎকার করছে আর গুদ দিয়ে বাড়া কামড়ে ধরছে। প্রতিটি ঠাপে আমি যেন স্বর্গ সুখ অনুভব করছি। কিন্তু এ সুখ আমার বেশি সময় সহ্য হল না। আমার বিচি দুটো তড়াপ তড়াপ করে লাফাতে শুরু করল। তার মানে আমার সময় আগত, আর বেশি সময় মাল ধরে রাখা সম্ভব নয়। ওদিকে পিউয়ের এখনো রস খসেনি। এর মধ্যে যদি আমি মাল ফেলে কেলিয়ে পড়ি তাহলে জীবনে চুদতে তো আর দেবেই না, তার উপর নেশার ঘোরে আমায় যে কি করবে কে জানে।

আমি পিউয়ের একটা মাই পুরো মুখের মধ্যে নিয়ে জোরে জোরে চুসতে লাগলাম আর ঝড়ের গতিতে ঠাপাতে লাগলাম। মাই চোষার চুক চুক শব্দ আর পিউয়ের বিশাল থাইতে আমার উরু বাড়ি খেয়ে থপ থপ থপাচ থপাচ শব্দ আর গুদে বাড়া ঢোকার পচ পচ পুচুত ফচ ফচ ফুচুত শব্দে ঘর মঃ মঃ করতে লাগল।

আমি কয়েকটা রাম ঠাপ দিতেই পিউ আমাকে জাপটে ধরে গুদে খাবি খেতে খেতে আমার বাড়া স্নান করিয়ে রস স্রোত বইয়ে দিল। বাড়ার আগায় গরম রসের ছোঁয়া পেয়ে আমি আর নিজেকে সংযত রাখতে পারলাম না। পিউয়ের মাইতে জোরে কামড়ে ধরে বিচি সমেত বাড়া গুদের ভিতরে ঠেসে গল গল করে মাল ঢেলে পিউয়ের গুদ ভাসিয়ে দিলাম। এরপর দুজন নিস্তেজ হয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।

কিছু সময় পর………
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 2 users Like Server420's post
Like Reply
#14
পিউ — আপনি এত তাড়াতাড়ি মাল ফেলে দিলেন? আমি ভেবেছিলাম আজ আপনি আমাকে এমন চোদা চুদবেন যে, এক সপ্তাহ মুততে গেলেও আমার গুদে ব্যাথা করবে।

আমি — সরি। আসলে রসালো কচি শরীরটা পেয়ে আমি একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়েছিলাম। আর তুমি গুদ দিয়ে বাড়াটা এমন ভাবে কামড়ে ধরছিলে যে আমি আর নিজেকে সংযত রাখতে পারিনি। তবে কষ্ট পাওয়ার কোন দরকার নেই, কারন চোদা এখনো শেষ হয়নি। আর তুমি চাইলে তোমার প্রথম চোদন তোমার কাছে চির স্মরণীয় হয়ে থাকবে।

পিউ আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টি নিয়ে
— কি ভাবে?

আমি — তুমি কি জানো তোমার বাবা একজন কামুক আর মাগী প্রিয় মানুষ। আর তোমার বাবার বাড়া আমার থেকে অনেক মোটা।

পিউ — তো! তাতে আমার কি লাভ?

আমি — তুমি চাইলে তোমার বাবার চোদা খেয়ে তোমার প্রথম চোদার দিন চির স্মরণীয় করে রাখতে পারো।

পিউ বিস্মিত হয়ে
— কি বলছেন কি? এটা কিভাবে সম্ভব!

আমি — সেটা তুমি আমার উপর ছেড়ে দাও। তুমি তোমার বাবাকে দিয়ে চোদাতে চাও কিনা বলো।

পিউ — চাই মানে, আলবাত চাই। প্রত্যেক মেয়েই চায় তার বর যেন তার বাবার মতো হয়। সেখানে বাবার মতো নয়, স্বয়ং বাবাকে দিয়ে চোদানোর সুযোগ পেয়েও আমি চোদাবো না, সেটা হয়! কিন্তু বাবা কি আমাকে চুদতে রাজি হবে?

আমি — সে দায়িত্ব আমার। শুধু তোমাকে যা করতে বলবো তাই করতে হবে।

পিউ — বাবার চোদা খাওয়ার জন্য আমি সব করতে রাজি। আর আপনাকে কথা দিচ্ছি, যদি আপনি আমাকে বাবার চোদা খাওয়ার সুযোগ করে দেন, তাহলে প্রতিদানে আমার বিয়ের আগ পর্যন্ত আমার গুদের মালিকানা আপনাকে দিয়ে দেব। যখন খুশি আমার এই গুদ আপনি চুদবেন আমি বাধা দেব না।

আমি উঠে গিয়ে জানালা দিয়ে দেখলাম মনোতোষ বাবু কোথায়। দেখি পুকুর ঘাটে মাথায় হাত দিয়ে বসে আছে। আমি ফিরে এসে পিউকে বললাম
— শোন, আমি তোমাকে এখন চোদা শুরু করবো, আর তুমি জোরে জোরে চিৎকার করবে। এমন ভাবে চিৎকার যেন তোমার খুব কষ্ট হচ্ছে, যন্ত্রণা হচ্ছে।

পিউ — করলে কি হবে?

আমি — তোমার চিৎকার শুনে তোমার বাবা ছুটে ঘরে আসবে। আর এসে তোমার এই যৌবন ভরা উলঙ্গ শরীর দেখে তোমাকে না চুদে ছাড়বেন না। তার উপর চোদন রত অবস্থায় আমাদের দেখে উনি উত্তেজিত না হয়ে পারবেন না।

পিউ — তাহলে আর দেরি করছেন কেন? বাবাকে দিয়ে চোদাতে পারবো ভেবেই আমার গুদে জল কাটতে শুরু করেছে।

আমি পিউকে সেই ডাক্তারী চেয়ারে বসিয়ে পা দুটো দুই হাতলের উপর তুলে দিলাম। ফলে পিউয়ের রসসিক্ত গুদ খানা বাড়া খাওয়ার জন্য হা করে রইল। আমি পিউয়ের দু’পায়ের মাঝখানে দাঁড়িয়ে দু’হাতে পিউয়ের মাই দুটো চেপে ধরে গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। আর চোখের ইশারা করতেই পিউ চিৎকার শুরু করে দিল
— ওরে বাবা রে, মেরে ফেলল গো
— ওটা বের করে নিন, আমার নুনুটা জ্বলে যাচ্ছে
— আমাকে ছেড়ে দিন, নইলে আমি মরেই যাবো
— ও বাবা গো, বাঁচাও আমাকে, আমায় মেরে ফেলল গো

প্লান অনুযায়ী কাজ হল। পিউয়ের চিৎকার শুনে মনোতোষ বাবু পড়িমড়ি করে ছুটে আসলেন। ঘরে ঢুকেই হকচকিয়ে দাঁড়িয়ে গেলেন। মেয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গুদে বাড়া ঢুকিয়ে চোদা খাচ্ছে আর বাবা পিছনে দাঁড়িয়ে সেই চোদা দেখছে। সে এক দেখার মতো দৃশ্য। চোখের সামনে এমন দৃশ্য দেখে মনোতোষ বাবু হতভম্ব হয়ে গেলেন। যদিও তিনি জানতেন ঘরের মধ্যে তার মেয়ে চোদা খাচ্ছে, তবু চোখের সামনে ষোড়শ দ্বাদশী কন্যার উতালা যৌবনা নগ্ন দেহ তাও আবার চোদন রত অবস্থায় দেখে নিজেকে সংযত রাখা অসম্ভব।

পিউ তার চিৎকার অব্যাহত রেখেছে। আমি পিউয়ের মাই জোড়া ছেড়ে কোমরের দুপাশ ধরে গুদে গদাম গদাম করে ঠাপ মারতে মারতে
— কি ব্যাপার মনোতোষ বাবু! বাইরে একা একা বোরিং হচ্ছিলেন বুঝি? তা ভালোই হয়েছে, খাটে গিয়ে বসুন।

মনোতোষ — (আমতা আমতা করে) না মানে, বলছিলাম যে, অনেক তো করলেন এবার মেয়েটাকে ছেড়ে দিলে হয়না?

আমি — এ কি বলছেন? এতক্ষন ধরে রেডী করে সবে আপনার মেয়েকে চোদা শুরু করলাম আর আপনি বলছেন ছেড়ে দিতে!

মনোতোষ — আসলে মেয়েটা খুব ব্যাথা পাচ্ছে। প্রথম বার তো সেজন্য। পরে না হয় আরেক দিন আপনি ওকে চুদবেন। আমি বাবা হয়ে ওর এই চিৎকার আর সহ্য করতে পারছি না।

আমি — আপনি এক জন মাগী বাজ লোক হয়েও বুঝলেন না! এটা কষ্টের চিৎকার নয়, সুখের বহিঃপ্রকাশ। তবু আপনি যখন বলছেন তখন আর বেশি সময় নেবো না। তবে তার জন্য যে আপনাকে একটু খাটে গিয়ে বসতে হবে।

মনোতোষ বাবু মনে কিছুটা সংশয়, কিছুটা জিজ্ঞাসা নিয়ে খাটে গিয়ে বসলেন। আমি পিউকে চেয়ার থেকে তুলে মনোতোষ বাবুর কোলের উপর বসালাম। কোলে নিজের যুবতী মেয়ে উলঙ্গ হয়ে বসায় মনোতোষ বাবু একটু ইতস্তত করছিলো।

আমি — আসলে পিউয়ের যা ফিগার তাতে তো ওকে হ্যাগিং ফকিং করা সম্ভব নয়, তাই ওকে একটু বাবার কোল চোদা দিচ্ছি। তাছাড়া একবার ভাবুন মেয়ে বাবার কোলে বসে উলঙ্গ হয়ে পরপুরুষের চোদন খাচ্ছে, এর থেকে যৌন উত্তেজক দৃশ্য আর হতে পারে?

মনোতোষ বাবু কোন কথা বললেন না, শুধু নীরবে মাথা নিচু করে রইলেন। আমি পিউয়ের দু’পা ফাঁক করে ধরলাম। পিউ মনোতোষ বাবুর কোল থেকে সরে নীচের দিকে পড়ে যাচ্ছিল। মনোতোষ বাবু তড়িঘড়ি করে পিউয়ের বগলের নিচ থেকে পিউকে পাঁজা মেরে ধরলেন। ফলে পিউয়ের বিশাল মাই দুটো মনোতোষ বাবুর হাতের গায়ে চেপে থাকল।

আমি অযথা সময় নষ্ট না করে পিউয়ের পিচ্ছিল গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।

আমি — দেখুন মনোতোষ বাবু, আমি ভেবেছিলাম আজ পিউকে চুদে আমি আমার বাড়ার সুখ করে নেব। কিন্তু আপনার অনুরোধের জন্য সেটা সম্ভব হচ্ছে না। কিন্তু বিনিময়ে আপনাকে কিন্তু আমার চোখের সুখ করে দিতে হবে।

মনোতোষ — তার মানে! আমি ঠিক বুঝলাম না।

আমি — মানে খুব সহজ। আমি পিউকে আর চুদবো না, পরিবর্তে আপনাকে পিউকে চুদতে হবে। আর সেটা দেখেই আমি চোখের সুখ করবো।

মনোতোষ বাবু বিচলিত হয়ে
— সেটা কি করে সম্ভব! আমি বাবা হয়ে নিজের মেয়ের সাথে . . …. ছিঃ ছিঃ ছিঃ

আমি — এতে ছিঃ ছিঃ করার কি আছে? নিজের উলঙ্গ মেয়েকে কোলে করে ভালোই তো বাড়া খাঁড়া করেছো আর হাতে কচি মাইয়ের ঘষা খেয়ে উত্তেজনায় তো চোখ মুখ লাল করে ফেলেছো।

মনোতোষ — কি যা তা বলছেন?

আমি — ঠিকই বলছি। পিউ কিন্তু পোঁদের নিচে আপনার খাড়া বাড়ার উপস্থিত ঠিকই টের পাচ্ছে। তাছাড়া ভেবে দেখুন আপনি পিউকে চুদলে ধীরে সুস্থে যত্ন করে চুদতে পারবেন। আর এতে ও কষ্ট ও পাবে না।

মনোতোষ — না! না! এ কিছুতেই সম্ভব না।

আমি — না হলেই ভালো। তাহলে আমি আমার বাড়ার সুখটা করে নিই।

আমি পিউয়ের দুই উরু ধরে বীর বিক্রমে চুদতে শুরু করলাম। পিউ ও নাটক করে চিৎকার শুরু করল। চোদার তোড়ে পিউয়ের গলা কেঁপে কেঁপে গেল
— বাআআ…পিইই…
— মরে গেলাম, আমাকে বাঁচাওওও
— আমার নুনুটা ফেটে গেল গো
— আহহহ আআহহহহ
পিউ ওর বাবার গলা জড়িয়ে ধরে চিৎকার করতে করতে ঠাপ খেতে লাগল। আমি কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপ মারতে মারতে
— কি ভাবছেন মনোতোষ বাবু? মেয়ের মাই দেখলেন, গুদ দেখলেন, সেই গুদে বাড়া ঢুকিয়ে পরপুরুষের সাথে চোদাচুদি ও করতে দেখলেন; এতো কিছুতে দোষ হল না, আর চুদলে দোষ?
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 3 users Like Server420's post
Like Reply
#15
মনোতোষ বাবু তবু নির্বিকার ভাবে বসে আছে দেখে আমি মনোতোষ বাবুর হাত পিউয়ের কোমর থেকে ছাড়িয়ে পিউয়ের মাইয়ের উপর দিয়ে বললাম
— আরে মশাই! না চোদেন মাই গুলো তো একটু টিপে দেখুন কি জিনিস মিস করছেন।

ভালো করে ধরে না রাখলে পিউ পড়ে যাবে সেজন্য মনোতোষ বাবু মাই সমেত পিউ কে চেপে ধরে রাখলেন। হাতে নরম কচি মাইয়ের ছোঁয়া পেয়ে মনোতোষ বাবুর কামনার আগুন একটু হলেও জ্বলে উঠল। মনোতোষ বাবু হাতের আঙুল গুলো উঠানামা করে মাইতে হালকা চাপ দিতে লাগলেন। আমি মনোতোষ বাবু কে উসকে দেওয়ার জন্য বললাম
— মেয়ে তো জীবনে অনেক চুদেছেন, একবার নিজের মেয়েকে চুদে দেখেন; পৃথিবীর অন্য কারো গুদে এ সুখ পাবেন।

পিউ — (আদুরে গলায়) কি অত ভাবছো বাপি? চোদা তো আমাকে খেতেই হবে। হয় তুমি চুদবে না হয় মাষ্টার মশাই চুদবে। তুমি না চুদলে মাষ্টার মশাই আমাকে চুদে আমার গুদের বারোটা বাজিয়ে দেবে। এখন তুমিই পারো আমার গুদটাকে বাঁচাতে।

মনোতোষ — এ কথা তুই বলছিস মা। ভালো করে ভেবে বল মা এতে তোর অমত নেই তো?

পিউ — ভাবা ভাবির কি আছে? বাইরের কারো বাড়া গুদে নেওয়ার থেকে ভালো তুমি তোমার বাড়া গুদে ঢুকিয়ে দাও।

কথা বার্তা চলতে থাকলেও আমি থেমে নেই। ঠাপের পর ঠাপ মারতে মারতে
— কি মনোতোষ বাবু? বাপ-বেটি একমত হতে পারলেন? আপনারা একমত হলেই আমি আমার কাজ থামাবো।

পিউ — প্লিজ বাপি! আর অমত করো না। প্লিজ রাজি হয়ে যাও। আমার মুখ চেয়ে না হয় রাজি হয়ে যাও।

মনোতোষ বাবু অনেক কষ্টে নিজেকে সংযত রেখেছিলেন। কিন্তু চোখের সামনে এমন একটা উলঙ্গ খানদানী মাগীর(হোক না সে নিজের মেয়ে) চোদার আকুল আকুতি মনোতোষ বাবু আর উপেক্ষা করতে পারলেন না। মনোতোষ বাবুর সংযমের বাঁধ ভেঙে গেলো। মনোতোষ বাবু দু’হাতে পিউয়ের মাই জোড়া সজোরে চেপে ধরে
— ঠিক আছে, এতো করে যখন বলছিস তখন না হয় মত দিলাম। তাছাড়া ……..

আমি পিউয়ের গুদ থেকে বাড়াটা ‘পক’ করে টেনে বের করে নিয়ে চেয়ারে গিয়ে বসে
— তাছাড়া কি মনোতোষ বাবু?

মনোতোষ — তাছাড়া এমন রসে ভরা গতর দেখে আমার ও যে লোভ হচ্ছে না তা নয়। শুধুমাত্র নিজের মেয়ে বলে অনেক কষ্টে নিজেকে সামলে রেখেছি। কিন্তু এখন যখন মেয়েই চাইচ্ছে…..

কথা শেষ হতে না হতেই মনোতোষ বাবু পিউকে টেনে খাটের মাঝখানে নিয়ে শুইয়ে দিল। তারপর পিউয়ের মাই দুটো ময়দা মাখার মতো টিপতে লাগল। টিপতে টিপতে কখনো মাই মুখে পুরে চুষছে, কখনো মাইয়ের বোঁটার চারপাশে জিব দিয়ে গোল গোল করে ঘুরাচ্ছে। ফলে পিউ উত্তেজনায় বেঁকে যেতে লাগল, ঘন ঘন গরম নিঃশ্বাস ছাড়তে লাগল।

আমি — কি মনোতোষ বাবু! মোটে তো রাজিই হচ্ছিলেন না, আর এখন মেয়ের জাম্বুরার মতো মাই দুটো তো কামড়ে চুষে টিপে একাকার করে দিচ্ছেন।

মনোতোষ — লাজ লজ্জার মাথা খেয়ে মেয়েকে চুদবো যখন মনস্থির করেছি তখন চোদার ষোল আনা সুখ উসুল করে নেওয়া ভালো না?

আমি — ঠিকই বলেছেন, জীবনে গুদ হয়তো আরো অনেক পাবেন কিন্তু নিজের মেয়ের গুদ তো আর পাবেন না।

মনোতোষ বাবু আমার সাথে কথা বলছেন ঠিকই সাথে নিজের কাজটাও গুছিয়ে নিচ্ছেন। এর মধ্যে নিজেকে বিবস্ত্র করে পিউয়ের পা দুটো দুদিকে ফাঁক করে গুদের সামনে হাঁটু গেড়ে বসলেন। তার পর হাতে একটু থুথু নিয়ে নিজের বাড়ায় ভালো করে মাখাতে লাগলেন।

পিউ — oh! my God! কি মোটা গো তোমার বাড়া।

মনোতোষ — হ্যাঁ রে মা, আমার বাড়া একটু বেশিই মোটা। তা পারবি তো আমার এই বাড়া গুদে নিতে?

পিউ — পারবো বাপি পারবো। তুমি শুধু একটু আস্তে আস্তে ঢুকিয়ো।

মনোতোষ — চিন্তা করিস নে মা, আমি আস্তে আস্তেই ঢোকাবো।

মনোতোষ বাবু এবার বাড়াটা গুদের মুখে সেট করে আস্তে আস্তে চাপ দিতে লাগলেন। বাড়া ধীরে ধীরে গুদের মধ্যে ঢুকতে লাগল। অর্ধেক টা বাড়া ঢুকেই টাইট হয়ে আটকে গেলো। মনোতোষ বাবু অভিজ্ঞ লোক, তিনি জানেন এখন কি করনীয়। তিনি পিউয়ের বুকের উপর ঝুঁকে আসলেন। তারপর পিউয়ের দুই হাতের মধ্যে হাত দিয়ে খাটের গায়ে শক্ত করে চেপে ধরলেন আর পিউয়ের কমলার কয়ার মতো রসালো ঠোঁট নিজের মুখের মধ্যে পুরে নিলেন। এরপর কোমর তুলে গায়ের সর্ব শক্তি দিয়ে দিলেন এক ঠাপ। নিমেষে সব বাধা তছনছ হয়ে গেল। মনোতোষ বাবুর বাড়া গোড়া অবধি পিউয়ের গুদে ঢুকে গেলো। পিউয়ের হাত মুখ সব বন্ধ থাকায় শুধু উমমম উমমম আওয়াজ ছাড়া কিছুই বোঝা গেল না। মনোতোষ বাবু কিছুক্ষণ ঐভাবে পিউয়ের বুকের উপর শুয়ে রইলেন। তারপর একটু একটু করে কোমর উঠানামা করতে লাগলেন। মিনিট দুই পর পিউয়ের গুদে জল কাটতে শুরু করলো ফলে গুদে বাড়ার আসা যাওয়া অনেক স্বাভাবিক হলো। মনোতোষ বাবু চোদার গতি ধীরে ধীরে বাড়াতে লাগলেন। আর পিউয়ের মুখ থেকে গোঁঙানির আওয়াজ বের হতে লাগল
— আহ! কি সুখ! আমি যে সুখের সাগরে ভেসে যাচ্ছি বাপি
— থেমো না বাপি, থেমো না। আর একটু, আর একটু।
— অহ অহ উম উম। চোদো বাপি চোদো।

মনোতোষ — চুদচ্ছি তো সোনা, আজ তোকে আমি স্বর্গ সুখে ভাসিয়ে দেবো সোনা।

পিউ — তাই দাও বাপি, তোমার চোদাই যেন আমার জীবনের সেরা চোদন হয়।

মনোতোষ — তুই চিন্তা করিস নে মা, তোর বাপি আজ তোকে তোর জীবনের সেরা চোদন টাই দেবে।

এরপর মনোতোষ বাবু রাক্ষুসে ঠাপে পিউকে চুদতে শুরু করলেন। পিউও কম যায় না, সেও তলঠাপে তার বাবার ঠাপের জবাব দিতে লাগল। তাদের চোদা চুদি দেখে মনে হচ্ছে তারা যেন চোদার প্রতিযোগিতায় নেমেছে। তাই মনোতোষ বাবু যে জোরে ঠাপ মারছেন পিউ তার দ্বিগুন জোরে তলঠাপ দিচ্ছেন। তাদের এই চোদাচুদিতে পিউয়ের গুদ থেকে নানা রকম চোদন সংগীত বের হতে লাগল
— ফচ ফচ ফচাত
— থপ থপ থপাচ থপাচ
— পক পক পকাত পকাত
— পচ পচ পচাপচ

পিউ কোমর উচু করে গুদ ঠেলে ধরলো আর দু’হাতে মনোতোষ বাবুর মাথার চুল খাঁমচে ধরতে লাগল। মনোতোষ বাবু ও ঘন ঠাপে চুদতে লাগলেন। দুজনের ভারী নিঃশ্বাসের শব্দ শোনা যাচ্ছে। তার মানে দুজনের চরম মূহুর্ত আগত। এর মধ্যে পিউ চিৎকার করে উঠে
— আহ আহ আহহহহহহহহ
— আমি আর পারলাম না বাপিইইই
— তোমার মেয়ের জল খসছেএএএএ
— নিজের মেয়ের গুদের জলে বাড়া ভিজিয়ে নাও বাপি
এই বলে পিউ মনোতোষ বাবুকে শক্ত করে জড়িয়ে ধরে জল খসালো। মনোতোষ বাবু ও আর কয়েকটা ঠাপ মেরে
— নে মা নে, তোর বাবার মধুঅমৃত তোর গুদেই নে।
বলেই মনোতোষ বাবু পিউয়ের গুদ ভরে মাল খালাস করলেন। তারপর পিউয়ের পাশে খাটে শুয়ে হাঁপাতে লাগলেন।

আমি বাড়াটা ধরে খেঁচতে খেঁচতে খাটের পাশে গিয়ে
— আপনারা বাপ বেটি তো নিজেদের সুখ করে নিয়েছেন। কিন্তু আমার বাড়ার কি হবে?

পিউ লাফিয়ে উঠে
— আজ আপনার জন্য আমি যে সুখ পেয়েছি সে ঋণ শোধ হবার নয়। তাই আপনার জন্য আমার গুদ সব সময়ই খোলা। আপনি আমার গুদে বাড়া ঢুকিয়ে বাড়া শান্ত করে নিন।

আমি — তোমার বাপি তোমার গুদে মাল ফেলে তোমার গুদের যা অবস্থা করেছে তাতে ওটা চোদার অবস্থায় নেই। তার চেয়ে তুমি বরং চুষে এটাকে শান্ত করে দাও।

পিউ আমার পায়ের কাছে হাঁটু গেড়ে বসে আমার বাড়া মুখে পুরে নিল। তারপর জিভের আগা ঘুরিয়ে ঘুরিয়ে বাড়ার ছাল আপ ডাউন করে চুষতে লাগল। ওদের বাপ বেটির চোদন লীলা দেখে আমি খুব গরম হয়েই ছিলাম। তাই পিউকে বেশি কষ্ট করতে হল না। হড়হড় করে পিউয়ের মুখের মধ্যে বীর্য ছেড়ে দিলাম।

মনোতোষ বাবু খাট থেকে নেমে এসে আমার হাতে একটা চাবি দিয়ে বললেন
— এটা এই ঘরের একটা চাবি। আজকের পর থেকে আপনি যাকে খুশি এই ঘরে এনে চুদবেন। তার জন্য আমাকে কোন ভাগ দিতে হবে না। আজ আপনার জন্য আমি এক চরম সুখ পেয়েছি। নিজের মেয়েকে চুদে যে এতসুখ আপনি না থাকলে কোন দিন জানতেও পারতাম না। জানিনা জীবনে আর কোন দিন এ সুখ পাবো কিনা!

আমি — আপনি চাইলেই পারবেন। কারন আমার ইচ্ছায় নয়, পিউয়ের ইচ্ছায় আপনি ওকে চুদতে পেরেছেন।

মনোতোষ বাবু পিউকে জড়িয়ে ধরে
— সত্যি রে মা?

পিউ ও তার মাই জোড়া বাপির গায়ে ঠেসে ধরে
— বাড়িতে এত সুন্দর বাড়া থাকতে গুদ মারাতে পাড়ায় যাবো কেন?

আমি — দেখবেন বেশি লোভ করে বাপ-বেটি চোদাচুদি করতে গিয়ে বৌয়ের কাছে ধরা পড়বেন না যেন।

এরপর তিন জনে হা হা হা করে হেসে উঠলাম।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 3 users Like Server420's post
Like Reply
#16
সুখ পেলো মেয়ে
বাপের চোদন খেয়ে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)