Thread Rating:
  • 3 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কলেজে পড়াতে গিয়ে
#1


বছর তিনেক আগেকার কথা। তখন একটা বেসরকারি কলেজ থেকে m.tech পাস করে চাকরি খুঁজছি। অনেকদিনের প্রেম টাও ভেঙে গেছে আমার গান্ডু boy friend আমাকে চিট করাই। বাড়িতে মা বাবা চাকরির আর বিয়ের জন্য যুগপৎ তারা দিচ্ছে। এক কথায় জীবন টা প্রায় নরক হয়ে উঠেছে। তখনই প্রায় ঈশ্বরের দানের মতো চাকরি টা পেয়ে গেলাম। একটা বেসরকারি কলেজে lecturer। বিশ হাজার মতো দেবে, এক বছর পর পার্মানেন্ট। সাথে টিউশন ও করতাম ভাবলাম এবার একটু স্বাধীন ভাবে বাঁচতে পারবো। মা বাবা মোটের উপর অখুশি হলো না। join করে ফেললাম। কিছুদিনের মধ্যেই সব সরোগর হয়ে গেল। মেয়ে কলিগ গুলো বেশ ভালো, তাড়াতাড়ি আপন করে নিলো। ছেলে গুলো বেশিরভাগ ই বয়স্ক নিজের কাজ নিয়ে থাকে। মোটের উপর খারাপ না। সপ্তাহ খানেক পর আমার ঘাড়ে ল্যাব এর দায়িত্ব পড়লো। এখন থেকে তিন তলার ওই ল্যাব তেই বসতে হবে। মূলত bio technology এর ল্যাব। থার্ড ইয়ার এর ছেলেরা ল্যাব করবে। যেদিন ওখানে শিফট করব, এক সিনিয়র দিদি বললো। ওই ইয়ার এর কয়েকটা ছেলে ভালো না। একটু সাবধানে থাকিস।আমার জানা আছে এই বয়সের ছেলে রা কেমন ডেপো হয়, তুমি চিন্তা কোরোনা আমি সামলে নেবো। আমার কথা শুনে দিদি টা কেমন একটা হাসি দিয়ে চলে গেল, বেপার টা কেমন একটু লাগলো। যায় হোক আগের যে sir ল্যাব টা নিতেন তার থেকে কাজ শিখতে লাগলাম। সেই সাথে থিওরি ক্লাস এর জন্য প্রিপারেশন শুরু করলাম সিনিয়র দের পরামর্শ মতো। আমি পড়াশুনোই সাধারণ তাই আমাকে অনেকটাই খাটতে হচ্ছিল। তবে বাড়ি থেকে বাইরে সময় কাটানো আর কিছু একটা তে এনগেজ থাকায় ভাঙা প্রেমের দুঃখ টা একটু হলেও কম লাগবে মনে হচ্ছিল।
এই করতে করতে সেমিস্টার break শেষ হলো। ছাত্র ছাত্রী দের আসা যাওয়া শুরু হলো। খুব একটা খারাপ পড়াচ্ছিলাম না। ক্লাস এ প্রশ্ন করলে সব ই বলতে পারতাম। আর সিনিয়র দের শেখানোর গুনেই হোক আর পরিশ্রমের জন্যই হোক, একটা জিনিস বুজতে পারছিলাম ছাত্রী হিসেবে আমি যতোই সাধারণ হয় শিক্ষিকা হিসেবে বোধয় তার চেয়ে একটু ভালো। এই একমাস আমার ক্লাস এ প্রায় ফুল attendence থেকেছে। এরপরেই ল্যাব শুরু হলো। আমি নিতাম মূলত দ্বিতীয় বর্ষের দুটো ক্লাস। এদের ক্লাস নিই নি তাই বিশেষ চিনিও না।  প্রথম ক্লাস এ বিশেষ কোনো ঘটনাও ঘটলো না। সামান্য introduction দিয়ে ছেড়ে দিলাম।পরের দিন পুরো দমে ক্লাস শুরু হলো। সবাই করছে কাজ মাঝে দেখি দুটো ছেলে নীলাদ্রি আর রজত কাজ না করে খেলা করছে। একটা বোতলে একটা সল্যুশন মেশানোর ছিল সেটা না করে সময় নষ্ট করছে।আমি গিয়ে বললাম কি করছো তোমরা।কাজ এখনো হয় নি কেন? রজত বললো ম্যাম কখন থেকে ঝাঁকাচ্ছি দেখুন না হচ্ছেই না।  আমি বললাম হবে না কেন ঠিক মতো নাড়াও। নীলাদ্রি বললো আমাদের দ্বারা হচ্ছে না আপনি নাড়িয়ে দিন না ম্যাম।পাস থেকে দুজন ফিক ফিক করে হেসে উঠলো।আমি কথার মনে ধরতে পারে ঝাঁঝিয়ে উঠলাম। ফাজলামো না করে কাজ করো, নৈত ইন্টারনাল এর নম্বর আমার হাতে। কথার টোনে হোক বা আমার মেজাজের জন্য হোক ওরা এবার কাজে মন দিলো।এবং অদ্ভুত ব্যাপার সবার যাবে কাজ শেষ করে দেখালো, যখন আমার টেবিলে দেখাতে নিয়ে এলো, তখন দেখি সব ঠিক ঠাক করেছে, কিন্তু কিরকম একটা অস্বস্তি হওয়ায় চোখ তুলে দেখলাম আমার ঝোঁকার সুযোগে ওরা দুধের খাঁজ দেখছে। চোখ তুলে তাকাতে চোখ ঘুরিয়ে নিলো। আমি ল্যাব নেওয়া শেষ করে। স্টাফ রুম এ গেলাম। সিনিয়র মালতি দি কে সব বললাম। সে বলল ওদের গ্রুপ টা ওরকম। আর আমাদের চাকরি স্টুডেন্ট ফিডব্যাক এর উপর , স্টুডেন্ট দের থেকে complaint এলে চাকরি চলে যাবে তাই ওদের ইগনোর করার চেষ্টা করি। তুই নতুন এসেছিস তাই এরকম করছে, পাত্তা না পেলে চুপ করে যাবে। চিন্তা করিস না। আমি ভাবলাম মালতি দির কথায় যুক্তি আছে, আর এরকমতো রাস্তা ঘাটে হামেশাই হচ্ছে, একটু আধটু ছেলেরা তাকাবেই। আর আমার দুধ গুলো বেশ ভালোই , 34 সাইজের একটুও ঝুলে পড়েনি।তাই উঠতি বয়সের ছেলেদের নজর দেওয়া স্বাভাবিক। আমি আর এসব না ভেবে নিজের কাজেই মন দিলাম।পরের দিন থেকে ওই গ্রুপ টার কাজে প্রচুর উৎসাহ দেখা গেল, বিশেষ করে রজত আর নীলাদ্রি। ওরা নানা ছুতোয় কাজ দেখাতে আসতো আরখাঁজ দেখার চেষ্টা করত,আমি কিছু বলতাম না। কাজ করতাম আর শেখার চেষ্টা করতাম। যতটা পারি কারন নিজের পসিশন স্ট্রং না করতে পারলে চাকরি চলে যাবে ।এই ফাঁকে একদিন রজত এসে বললো ম্যাম আপনার নাম্বার টা দেবেন, ইন্টারনাল আসছে, কোনো সমস্যা হলে জিজ্ঞেস করবোআমি ভালো মনে দিয়ে দিলাম
[+] 1 user Likes taranathtantrik's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2

ধীরে ধীরে এই নতুন জীবন ভালো লাগতে লাগলো। গত 6 মাসে যে যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলাম সেটা ধীরে ধীরে সয়ে আসছিল। পড়াতে খারাপ লাগছিলো না সেই সাথে যথেষ্ট attention পাচ্ছিলাম স্টুডেন্ট দের থেকে সে যেরকম ই attention হোক না কেন। নিজের প্রতি কনফিডেন্স টাই হারিয়ে ফেলেছিলাম সেটাও ফিরে পাচ্ছিলাম, যে আমি একেবারে ফেলনা নয়।পরিশ্রম করলে আমিও সফল হতে পারি জীবনে। শুধু এত কিছুর মাঝে একটাই কাঁটা। আরো দুটো সম্বন্ধ এসেছিলো দুটোই নাকচ হয়ে গেছে, শেষের টা আজকে জানিয়ে দিয়েছে যে তাদের মেয়ে পছন্দ নয়। মা এসে তার জন্য বেশ কিছু কথা শুনিয়ে গেল। এমন নয় যে আমি বিয়ে এখনই করতে চাই কিন্তু এই অপমান গুলোও মেনে নেয়া যায় না। কি নেই আমার মধ্যে যে আমাকে এদের পছন্দ হচ্ছে না। মাথাটা গরম হয়েই ছিল। রাত্রে পড়া,নোট বানিয়ে বিছানা করছি টুংটুং করে wahtsapp ঢুকলো। দেখি রজত লিখেছে কি করছেন ম্যাম? ইদানিং রজত, নীলাদ্রি দুজনের সাথেই কথা হয়,ওদের গ্রুপ এর বাকিদের সাথেও হয় তবে অতটা না। আমি বললাম ঠিক আছি কি করছো। বললো পড়াশুনো করে একটু চ্যাট করতে বসলাম। আমি বললাম ভালোই তো লেগে পর চ্যাট এ। উত্তর এলো মুড অফ আপনার? আমি বললাম না তো, এরম কেন মনে হলো? সে বলে,না রোজ খোলামেলা কথা বলেন আজ এরম বলছেন। আমি বলে ফেললাম আমি তো খোলা মেলাই।
সত্যি ম্যাম,পুরো খোলা
আলোচনা টা কোন দিকে যাচ্ছে আমি বুঝতে পারছিলাম কিন্তু আজ যেন রোখ চেপে গেছিলো। বললাম হ্যাঁ পুরো খোলা।
কি বলছেন ম্যাম, ভেবেই আমার উত্তেজনায় নাক কান দিয়ে ধুঁয়া বেরোচ্ছে, আর.......
আমি দুস্টুমি করে জিজ্ঞেস করলাম আর কি?না ম্যাম আপনি রাগ করবেন। আমি বললাম না রে বাবা,বলো। বললো বেশ ম্যাম আপনি কিন্তু লাইসেন্স দিলেন। নিয়ে লিখলো আর একটা জিনিস দাঁড়িয়ে গেছে। ওর সাহস দেখে আমি অবাক হলাম কিন্তু কেমন জানি একটা flow তে ছিলাম নিজেকে আটকাতে পারলাম না। বললাম ফাজিল ছেলে নামাও ওটাকে। বললো ম্যাম ওটা তো এমনি নামবে না ওভার flow করাতে হবে ? তাই করাও তবে ? বললো তাহলে তো ম্যাম নাড়াতে হবেআমি বললাম নাড়াও না ওটা তো তোমার হাতেই ? আমি যে ওটা হাতে নিয়েছি কিভাবে বুঝলেন ম্যাম। আমি সব বুঝি গো যে তোমার মত ফাজিল ছেলেরা কি করে।?সত্যি ম্যাম আপনার মত ম্যাম পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি বললাম সে তো বুঝলাম, কিন্তু নাড়িয়ে শুয়ে পর কাল আমার কলেজ আছে টাটা। বলে আমি নেট টা কেটে দিলাম একটু দুস্টুমি করে আর কিছুটা নিজেকে আটকাতে।সকালে দেখা ও ম্যাম, আছেন ম্যাম প্রচুর msg।মনে মনে ভাবলাম ঠিক হয়েছে বেশি স্মার্ট সাজতে গেলে এরকম klpd হয়। আমি একটা wink smiley দিয়ে কলেজে চলে গেলাম।সেদিন ল্যাব ছিল না ক্লাস নিয়েই কেটে গেল।বাড়ি ফিরে দেখি রজত msg করেছে কি করছেন, আমি বললাম পড়ছি পরে কথা হবে।আবার নেট অফ হলো।রাত্রে আর নেট অন করিনি। থাক একটু লিমিট এ। এক দুদিনের মজা ঠিক আছে কিন্তু বেশি বাড়তে দেয়া ঠিক না।(চলবে)
Like Reply
#3

দুদিন আর বিশেষ reply করিনি রজত কে। সেদিন রাত্রে একটু ফাঁকা সময় পেলাম, ভাবলাম রজত কে একটু tease করি। এটাই বোধয় সবচেয়ে বড় ভুল ছিল। চ্যাট পাঠালাম, কি ফাজিল ছেলে কি করছো??
এই যে ম্যাম বসে আছি।
আমি বললাম শুধুই বসে আছো নাকি? ?
সে অবাক হওয়ার মতো ভান করে বললো, কি করবো ম্যাম।
আমি বুঝলাম যে ছেলেটা খেলতে চাইছে।
আমিও ভাবলাম আরেকটু tease করি, তখনো জানিনা এই ঘটনা আমাকে কোন অতল খাদে তলিয়ে দেবে। বললাম তোমরা যে কি সব নাড়াও ঝাঁকাও??
বললো তার জন্যে তো ওটা দাঁড় করাতে হবে ম্যাম।
তাই? ওটা লক্ষী ছেলে হয়ে আছে? ? হ্যাঁ ম্যাম তবে আপনি খোলা মেলা হয়ে গেলে আবার দুস্টু হয়ে উঠবে।
কি বাজে কথা বলে দেখো ছেলে টা, এরম করলে কথা বলবো না কিন্তু। ?
না না ম্যাম ওরোম কেন বলছেন? আমি তো কিছু বলিনি
কেন খোলা মেলা হতে বলছিলে যে ফাজিল ছেলে ? তাতে কি ম্যাম আপনি তো আগের দিন হলেন খোলামেলা ?
তাই, তা বলে রোজ হতে হবে নাকি? নানা রোজ কেন আপনার সাথে তো কথাই হয় না, আপনি যা busy। হ্যাঁ তা থাকি একটু ব্যস্ত তোমাদের মতো ফাজিল ছেলে দের সামলানো কি সোজা? ? আপনি খোলা মেলা হলে আমরা ঠিক শান্ত হয়ে যাবো ম্যাম। আমি বললাম তাই নাকি? বলছে হ্যাঁ ম্যাম সত্যি বলছি। আমি ভাবলাম আরেকটু টিস করে দেখি। আচ্ছা সামলানোর জন্য এটুকু তো করাই যায় ? তা কি করতে হবে শুনি? একটু খুলতে হবে ম্যাম বর্ণনা দিয়ে।
বাবা এত কিছু। প্লিজ ম্যাম করুন না। আচ্ছা বাবা আচ্ছা। কি পরে আছেন ম্যাম । নাইটি, কি রকম? হাফ স্লিভ। খুলে দিন ম্যাম ওটা। বেশ দিলাম। সত্যি তো । হ্যাঁ রে বাবা। wow ম্যাম। ভেতরে কি পরে আছেন ম্যাম। যা থাকে মেয়েরা। বলুন না ম্যাম । ব্রা আর প্যান্টি গো। কি রঙের?
কালো দুটোই। দারুন তো ম্যাম, এবার ব্রা টা খুলে ফেলুন। সেকি তাহলে তো তুমি সব দেখে নেবে। সেটাই তো চাই ম্যাম ? খুলুন প্লিজ। আচ্ছা বাবা বেশ নাও খুলে দিলাম।
wow আপনার দুদু দুটো তো বেরিয়ে পড়লো। কি কালার এর নিপল আপনার ? ইসস যাও বলবো না। বলুন না ম্যাম প্লিজ। আমি বুঝতে পারছি যে আমার আর এগোনো উচিত না, কিন্তু মনের আরেকটা অংশ বলছে যে যা হচ্ছে হতে দাও। সীমা অনেক্ষন পেরিয়ে গেছে আর নিজেকে আটকে রেখে লাভ নেই। বলে দিলাম যে খয়েরি। ওদুটো দাঁড়িয়ে গেছে? আমি এবার সত্যি সত্যি দেখলাম যে নিপল দাঁড়িয়ে গেছে।কি হচ্ছে আমার সাথে। বললাম হ্যাঁ। রজত বললো আমারও বাঁড়া দাঁড়িয়ে গ্যাছে ম্যাম। এই প্রথমবার রজত বাঁড়া কথাটা বেবহার করলো আমার সামনে। বুঝলাম অনেকটাই সাহস পেয়ে গেছে আর সাহস টাও তো আমি দিয়েছি। বললাম আমি তো খুললাম, তুমি পোশাক পরে থাকবে নাকি? না না ম্যাম আমি t আর শর্টস খুলে ফেলেছি।
Like Reply
#4
apnake ekhane peye valo laglo asa kori notun golpo pabo apnar theke
Like Reply
#5
পরের পার্ট টা!
Heart    lets chat    Heart
Like Reply
#6
গল্প গুলো কিছুতেই মনে করতে পারছি না। xossip থেকে কি ভাবে ব্যাকআপ নেব? আমার কাছে এটুকুই ছিল
Like Reply
#7
(11-04-2019, 12:19 PM)ronylol Wrote: apnake ekhane peye valo laglo asa kori notun golpo pabo apnar theke

একটা প্লট মাাাথা আছে, একটু সময় পেলে লিখবো দাঁাা
দদা।
Like Reply
#8
(11-04-2019, 08:51 PM)taranathtantrik Wrote: গল্প গুলো কিছুতেই মনে করতে পারছি না। xossip থেকে কি ভাবে ব্যাকআপ নেব? আমার কাছে এটুকুই ছিল

I am posting the rest of the story.
Like Reply
#9
আচ্ছা, আর ওটা কি করছে।
ওটা হাতে নিয়েছি ম্যাম।
আমি ন্যাকামো করে বললাম, কেন গো?
ওটা নাড়াবো ম্যাম।
নাড়িয়ে কি হবে গো?
নাড়ালে মাল পড়বে সাদা সাদা আর খুব আরাম পাবো।
আচ্ছা তুমি তো আরাম পাবে আমি কি করবো?
কথাটা বলেই মনে হলো আবার বেশি বলে ফেললাম,কিন্তু এভাবে নিজেকে আটকাতেও পারছিনা।
ওদিকে রজত তখন বলতে শুরু করেছে, আমি ওখানে থাকলে চিন্তা ছিল না ম্যাম, আপনি প্যান্টি টা খুলে ফেলুন।
আমি বললাম ওটা থাক না, ওদিকে ভেতরে ভেতরে উত্তেজিত হচ্ছি। রজত বললো না ম্যাম থাকবে কেন খুলুন। আমি বললাম বেশ, খুললাম। এবার পুসি তে আঙ্গুল ভোরে দিন। কেন?
এতে আরাম পাবেন করুন না। এমন নয় যে আমি আঙ্গুল আগে করিনি তবে এটা নতুন এক্সপেরিয়েন্স।জল কাটছিল আঙ্গুল ভরে দেখলাম ভেতরে চোরা স্রোত বইছে, যেন আগ্নেয়গিরি বিস্ফোরণের অপেক্ষায়।কি করবো বুজতে পারছি না। তখন রজত লিখলো এবার আঙ্গুল ভেতর বাহির করুন। আমি মন্ত্রমুঘদের মতো গুদ খিচতে লাগলাম।এতদিনের উপসি শরীর, তারপর এরকম স্টুডেন্ট এর সাথে সেক্স চ্যাট, খুবই গরম হয়ে গেছিলাম। আরেক হাত মাই এ নিয়ে মোচড়াতে মোচড়াতে ভিতর বাহির করছি। বেশিক্ষন লাগলো না অর্গাসম হয়ে গেল। বেশ কিছুক্ষণ ধরে জল খসিয়ে ধাতস্থ হলাম।খুব ফ্রী লাগছিলো নিজেকে। বাথরুম এ গিয়ে পরিষ্কার হয়ে আসলাম। দেখি রজত মসগ করেছে।দারুন লাগলো ম্যাম, আপনার হলো।আমার লজ্জায় লাগছিলো, তাও বললাম হ্যাঁ। বললো আমরাও মাল ফেললাম,নিলাদ্রিও আপনাকে থ্যাংকস জানাচ্ছে।
আমি চমকে উঠলাম, নীলাদ্রি মনে? ও কি করে জানলো।!?
নীলাদ্রি তো এতক্ষন আমার সাথেই ছিল ম্যাম।
আমি বললাম, সেকি বলনি কেন?
রজত বললো বলার সুযোগ হয়নি ম্যাম।আর কি আছে নীলাদ্রি তো আমার বন্ধু,এসব কেউ জানতে পারবে না আমরা ছাড়া। 
আমার মেজাজ তা খিঁচড়ে গেল।বললাম ঠিক আছে এবার ঘুমোতে গেলাম।বলে নেট অফ করে দিলাম।নিজের বোকামি তে নিজের ওপরেই রাগ লাগছে। সেদিন ক্লান্তি আর তৃপ্তি তে ঘুমিয়ে পড়েছিলাম। পরদিন দেখি রজত আর নীলাদ্রির msg অনেক গুলো।সরি আর থ্যাংকস আর আশ্বাস বাণী তে ভর্তি।এক দুদিন ইগনোর করলাম। কিন্তু ওদের percistance এর কাছে হার মানতে হলো অবশেষে।কথা বলা শুরু করলাম দুজনের সাথেই।প্রায় সেক্স চ্যাট করতে হতো।মনে একটা দ্বন্দ্ব কাজ করলেও শরীরের কাছে হার মানতাম।দুটো young ছেলে আমার জন্য উত্তেজিত এটা ভেবে নিজেরও খুব উত্তেজনা হতো। ওদের দাবি বাড়ছিল দিন দিন, ভার্চুয়াল চোদাচুদি হতে লাগলো চ্যাট এর মাধ্যমে। ওরা কাগজে মাল ফেলে, নিজেদের বাঁড়ার ছবি সব আমাকে পাঠাতো।আমাকে জোরাজোরি করতো নিজের শরীর দেখানোর জন্য ।অনেকদিন আটকে রেখেছিলাম।তারপর হার মানতে হলো, একদিন ভিডিও চ্যাট এ ওদের সামনে ন্যাংটো হয়ে গুদ খেঁচলাম। সেদিন দুজন একসাথেই ছিল, ওরাও আমাকে দেখে মাল ফেললো।এতদিন বেপার টা শুধু virtual জগতেই সীমাবদ্ধ ছিল। চ্যাট এ যায় করুক ওরা কলেজে কোনোরকম advantage নেওয়ার চেষ্টা করতো না।সব বদলে গেল সেই বৃষ্টির দিনে বাস এর অন্ধকারে।
Like Reply
#10


আমার নিস্তরঙ্গ জীবনে রজত আর নীলাদ্রি কিছুটা হলেও মুক্ত বাতাস এনে দিয়েছিল। যদি অনেক সীমারেখা তার জন্য আমাকে পর করতে হয়েছে, তবে সবটাই ইন্টারনেট এর জগতের।এর মধ্যে আমার confirmation হয়ে গেল মাইনেও বেড়েছে। যাতায়াত এর সুবিধের জন্য কলেজ বাস ধরা শুরু করলাম। বাস এ মূলত ছাত্র ছাত্রী রাই যায় তবে কিছু ফ্যাকাল্টি ও যান। বাস টা ভালো গেলেও সমস্যা একটাই।একটু পুরোনো আর ভেতরের আলো গুলো জ্বলেনা।আমার ফিরতে প্রায় সন্ধ্যে হতো যখন নামতাম বাসের ভেতর অন্ধকার হয়ে যেত। ওদিকে মাইনে বাড়ার পর থেকে বাড়িতেও খুব একটা অশান্তি হচ্ছে না। পাত্র দেখাও চলছে টুকটাক, মাঝে এক দুজন দেখে নাকচ ও করে গেছে। পাশের বাড়ির জেঠু মাকে বুঝিয়েছেন যে বিয়েও ও যোগ আর সময় আছে সেটা না এলে হবে না । মা ও হয়তো বুঝেছে তাই বাড়িতে ঝগড়া প্রায় হচ্ছেই না।ওদিকে রজত আর নীলাদ্রির সাথে রাতের খেলা তা কদিন বন্ধ। ওরা এখন আর লিখে চ্যাট করে মজা পাই না, ভিডিও চ্যাট করতে চাই সবসময়। যেটা রোজ হয়ে ওঠেনা তবে ওরা খুব একটা জোরাজুরি করে না।তবে মাঝে মাঝে ভিডিও চ্যাট করি খুব যে খারাপ লাগে তা না।শরীরের ক্ষিদেও তো আছে। সেইসময় কদিন চ্যাট করা হয় নি, আমি বেশ গরম হয়েই ছিলাম ফলে।ওদিকে ভালোই বৃষ্টি শুরু হয়েছিল কদিন। সেদিন কলেজ করে বেরিয়েই প্রচন্ড বৃষ্টি শুরু হয়ে গেল বাস এ উঠতে উঠতে পুরো ভিজে গেলাম।উঠে দেখি সামনে বসার জায়গা নেই। পেছনের রো এর আগের দুটো সিট থ্রি সীটের তার একটা ভর্তি আরেকটা তে নীলাদ্রি বসে আছে।আমি ওখানে বসতে চাইছিলাম না কিন্তু নীলাদ্রি দেখে বললো আরে ম্যাম বসুন বসুন পুরো ভিজে গেছেন তো।বাধ্য হয়ে বসে পড়লাম।দেখি কথা থেকে রজত এসে আমার পাশে বসে পড়লো।দুই জনের মাঝে আমি চাপা পড়ে গেলাম। বুকটা অজানা আশঙ্কায় দুক পুক করতে লাগলো।আমি স্বাভাবিক থাকার চেষ্টা করছিলাম। রজত বললো ম্যাম অনেকদিন আপনার দেখা হয় নি।আমি গলা নামিয়ে বললাম এখানে এসব আলোচনা না।নীলাদ্রি গলা নিচু করে বললো বাড়ি গিয়ে আজ দেখাবেন তো? আমি বললাম দেখা যাবে। কিছুক্ষন চুপ চাপ ছিলাম ,দুজনের bore লাগছিলো আমার, ওরা আবার কথা শুরু করলো নিজেদের মধ্যে।নীলাদ্রি বললো দারুন একটা ভিডিও পেয়েছি, দেখবি। রজত বললো কিন্তু ম্যাম আছে তো। আরে ম্যাম এর সাথে সব চলে বলে sound টা mute করে ভিডিও চালিয়ে দিলো। আমি ভাবলাম একি অপদ রজত মোবাইল টা তুলে দেখতে লাগলো। ওর কুনুই আমার বুকের ঠিক নিচে পড়ছিল।চাপাচাপি করে বসাই সরেও বসতে পারছিলাম না।বৃষ্টি তে ভিজে বোধয় সর্দি ও লেগে গেছিলো।বার দুয়েক হাঁচি হলো।একটু ঝুকে পড়েছিলাম সেই সুযোগ এ রজত বার দুয়েক কুনুই মেরে দিলো। দুধে।একসিডেন্ট ভেবে আমি কিছু বললাম না। কিন্তু কিছুক্ষন পর রজত কুনুই মারতেই থাকলো। আমি একটু নড়ে উঠলাম।রজত কিছু বুঝতে পেরে কুনুই নামিয়ে নিলো।একটু পর আমার কোলে মোবাইল দিয়ে বললো দেখুন ম্যাম দারুন। আমি বললাম না থাক পরে দেখবো। রজত বলল আরে লজ্জা পাচ্ছেন কেন দেখুন ই না।দেখি একটা ইন্টার racial পর্ন চলছে।নীলাদ্রি বললো হ্যাঁ ম্যাম সাপ টা কেমন দেখুন। নীলাদ্রির মুখে ওই কথা শুনে হাসি পেয়ে গেল।দেখি হ্যাঁ কালো লোকটার লিঙ্গ টা বিশাল।আমার হাসি দেখে রজত বোধয় কোনো সিগনাল পেয়ে গেল আবার ভিডিও দেখানোর নাম করে কুনুই দিয়ে মাই ডলতে লাগলো।ডলা খেয়ে খেয়ে ওদিকে আমার নিপল দাঁড়িয়ে গ্যাছে, শাড়িটা সরে যাওয়া boluse এর উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে,আমাকে নিপল এর দিকে তাকাতে দেখে রজত চোখ মারলো। তারপর কিছু বলার সুযোগ না দিয়েই এক থাবাই মাই টা ধরে ফেলল।আমি চাপা গলায় বললাম কি করছো,কেউ দেখে ফেলবে।আসে পাশে কেউ নেই ম্যাম। আমি সচকিত ভাবে চারিদিকে দেখলাম যে পাশের আর পেছনের সিট এ কেউ নেই,অন্ধকারে বেশি দেখা যাচ্ছে না যদিও। আমি বললাম এরকম করো না, লিমিট রাখো একটু। পাস থেকে নীলাদ্রি বললো, আপনার সব ই তো দেখেছি ম্যাম রিলাক্স করুন, চেঁচামেচি করলে ফালতু কেস হয়ে যাবে। আমি এবার ভয় পেয়ে গেলাম, এরা কি চাইছে।নীলাদ্রি হাত টা সরিয়ে আমার আঁচল টা ফেলে দিলো কাঁধ থেকে blouse এ ঢাকা দুধ দুটো উন্মুক্ত জয়ে গেল ওদের সামনে।লজ্জায় , অস্বস্তি তে আমি স্থবির হয়ে গেলাম পুরো।আর মিথ্যে বলবো না উত্তেজিতও হয়ে গেছিলাম।রজত আর নীলাদ্রি তখন দুধ দুটোর উপর হামলা পড়েছে। কখনো টিপছে কখনো নিপল মোচড়াচ্ছে। আমি কামাতুরা হয়ে পড়ছিলাম।এতদিন পর পুরুষ স্পর্শ আমার শরীরে আগুন জ্বালিয়ে দিচ্ছিল।নীলাদ্রি আমার নাভিতে হাত ভরে ঘোরাতে লাগলো,আমি দাঁতে দাঁত চেপে উত্তেজনা সামলাচ্ছিলাম।রজত সেই সুযোগে আমার blouse এর হুক গুলো খুলে ফেললো। ব্রা তে হাত ভরে টিপল কিচুক্ষন দুজনে।তারপর রজত পিছনে হাত নিয়ে গিয়ে ব্রা এর হুক খুলে দিল আর ব্রা নামিয়ে দুধ দুটো বের করে আনলো।একটা চলন্ত বাস এ আমার সাথে এমন হচ্ছে, প্রচন্ড লজ্জা লাগছে সাথে ভয়, কিন্তু উত্তেজনাও খুব হচ্ছে ওদেরকে আটকাতে পারছি না।রজত আমার দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলো।আমি আর পারলাম না নিজেকে ওদের হাতে সপে দিলাম, যা হচ্ছে হোক আমার উপসি শরীর ওদের আদর চাইছে।সিট এ গা এলিয়ে দিলাম।ওদের মধ্যে কি ইশারা হলো কে জানে কোল থেকে আমার ব্যাগ টা সরিয়ে দিয়ে শাড়ি সায়া তুলতে লাগলো।আমি কিছুই বললাম না।আমার থাই অব্দি শাড়ি তুলে দিয়ে ওরা থাই এ হাত বোলাতে লাগলো।আমি কেঁপে কেঁপে উঠতে থাকলাম।বাম দিক থেকে নীলাদ্রির হাত টা আমার গুদের উপর এসে পড়ল, প্যান্টির উপর দিয়ে আমার গুদ ঘষতে থাকলো সে।আমার পা নিজে থেকেই ফাঁক হয়ে গেল।শরীরের উপর আর কোনো জোর নেই আমার।তখনই একটা হাত আমার থাই থেকে সরে গেল।দেখি রজত উঠে দাঁড়িয়েছে। বাসের পেছনের সিট গুলো উঁচু ছিল ওর বুকের নিচের অংশ সামনের দিকে থেকে কেউ দেখতে পাবে না।রজত জিপ খুলে ওরে আখাম্বা বাড়া টা বের করে আনলো আমার মুখের সামনে আমি ঘাড় নাড়িয়ে মানা করলাম, তখনই নীলাদ্রি প্যান্টি সরিয়ে আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলো।আমি আঁক করে উঠলাম।নীলাদ্রি কানে কানে বললো আপনাকে আরাম দিচ্ছি আমাদের ও দিন ম্যাম।বলে ক্লিট নিয়ে খেলতে থাকলো। আমার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে আসছিল, অনেক কষ্টে থামালাম।নীলাদ্রি বললো মুখে নিন ম্যাম নইলে সামলাতে পারবেন না। রজত ও জোর করে আমার মুখ তা নিয়ে এলো ওর বাড়ার সামনে।ডগা টা লাল আর প্ৰি কাম এ ভিজে গেছে। আমি হাঁ করলাম রজত বাঁড়া টা মুখে ঢুকিয়ে দিলো। তারপর মুখ ঠাপাতে থাকলো। নীলাদ্রি ওদিকে দুটো আঙ্গুল ঢুকিয়ে আমার গুদ খিঁচে দিচ্ছে। আমার মধ্যে একটা অর্গাসম বিল্ট উপ করছিল।নীলাদ্রি আবার নিপল মুখে নিয়ে চুষতে শুরু করলো।দুজনের এই কাণ্ডের পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। শরীরে যেন বিস্ফোরণ হয়ে গেল।কতক্ষন ধরে অর্গাসম হয়েছে জানিনা তবে পুরো নেতিয়ে পড়লাম। ধাতস্থ হতে যাবো দেখি রজত এর বাড়া টা কেঁপে কেঁপে উঠছে, মুখ থেকে বের করতে যাবো দেখি রজত ঘাড় টা শক্ত করে ধরে আছে।আমি বুঝলাম আর উপায় নেই ও আমার মুখেই ফেলবে ভাবতে ভাবতে দেখি রজত স্থির হয়ে গেছে, আর টির টির করে গরম বীর্য আমার মুখের মধ্যে ঢেলে দিল।আমি পুরোটাই গিলে নিলাম। রজত এর হয়ে গেলে ও বসে পড়লো। নীলাদ্রি ততক্ষনে গুদ থেকে আঙ্গুল বের করে নিয়েছে শাড়ী টাও নামিয়ে দিয়েছে। তারপর ও উঠে দাঁড়িয়ে বাড়া টা বের করলো আমি তর্ক না করে চুষে ওর মাল ও খেয়ে ফেললাম। তারপর ওদের বললাম এবার নামতে হবে ওরা বললো ঠিক আছে ম্যাম। আমি কোনো রকমে blause শাড়ি ঠিক করে নিয়ে স্টপেজে নেমে গেলাম। বাড়ি পৌঁছে ঘটনাটার ভয়াবহতা আমাকে আঘাত করলো। চলন্ত বাসে মধ্যে এ আমি কি করে ফেললাম।কেউ কি দেখেছে।আমার মাথা কিছুই কাজ করছিল না।কি থেকে যে কি হয়ে গেল। তবে একটা জিনিস বুঝতে পেরেছিলাম রজত আর নীলাদ্রির হাতের পুতুল হয়ে গেছি নিজের ভুলেই।ওরা আর আমাকে ছাড়বে না। আর আমার ভাবনা টা যে সত্যি কিছুদিনের মধ্যে তার প্রমান পেলাম। ওরা প্রায় রোজ আমাকে ভিডিও যে নগ্ন করতে থাকলো। বাস এ সুযোগ সবসময় হতো না। যেদিন সুযোগ পেত আমাকে দিয়ে বাঁড়া চোষাত। আর এটাও বুঝতে পারছিলাম, সুযোগ পেলে খুব তাড়াতাড়ি ওরা আমাকে চুদে দেবে। কি করে যে ওদের হাত থেকে বাঁচি সেই চিন্তাই আমার দিন কাটতে থাকলো
Like Reply
#11

এমন নয় যে আমার শরীর পুরুষ চাইছে না। breakup হওয়ার পর 1.5 বছর হতে চলল কেউ আমাকে চোদেনী।কিন্তু আমি তো কুকুর ও নয় যে এই ভাবে রাস্তা ঘাটে ,কখনো কখনো নিজের ইচ্ছের বিরুদ্ধে কেউ আমার শরীর নিয়ে মজা লুটবে এটা তো হতে পারে না। বিশেষ করে যেখানে এ সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই। হ্যাঁ কিছুটা শরীরের খিদে, কিছুটা নিছক মজা আর কিছুটা rejection এর রাগে আমি এগুলো তে জড়িয়ে পড়েছি, কিন্তু honestly আমি বেপার টাকে শুধুমাত্র টিসিং অব্দি রাখতে চেয়েছিলাম। নিজের বোকামও আর শরীরের খিদে আমাকে অনেক দূরে ঠেলে দিয়েছে। আমি আস্তে আস্তে ওদের avoid করা শুরু করলাম। পুরোপুরি না হলেও চ্যাট প্রায় বন্ধই করে দিলাম এই বলে যে আজকাল মা আমার সাথে সুচ্ছে। বাস এও চেষ্টা করতাম ওদের থেকে দূরে বসার। আর বাস এ এমনিতেও সুযোগ কম তবু এক দুবার ওরা সুযোগ জুটিয়ে আমাকে দিয়ে চুষিয়েছে। এরকম চলতে চলতে দেখছিলাম ওদের ছটফটানি বাড়ছে। আর এমনিতেও ওরা।কিছুদিন পর বেরিয়ে যাবে কলেজ থেকে সুতরাং মাঝে মাঝে ওদের খুশি করে সময় টা কাটিয়ে দেব এটাই ভেবেছিলাম। আর পরের ইয়ার এর ছেলে গুলো এদের মতো না। আর কাউকে এতটা প্রশ্রয় ও দিই নি। এরাও আমার বেপার ফাঁস করেনি তাই আসায় ছিলাম যে বেপার টা মিটে যাবে।
এরকম চলছিল বেশ কদিন।প্রায় দিন পনেরো ওদের সাথে কথা বা স্পর্শ হয়নি। whatsapp এ ওদের joke বা video এর reply ও দিই নি। এরকম একদিন ল্যাব এ বসে আছি।আমার ল্যাব টা তিনতলায়,আশেপাশে ল্যাব নেই। দুপুর এর দিকে দুজনে এসে হাজির। আমি একটু ভয় পেয়ে গেলাম এরা আবার কি চাই? বললো ম্যাম আমরা গল্প করতে এলাম।কি করছেন আপনি?
একটু কাজ করছিলাম গো, কেন? না অনেকদিন আপনার সাথে কথা হয় না।তাই এলাম।আমি মনে মনে প্রমাদ গনলাম।এখন উপরে কেউ আসবে না সমস্যা হতে পারে।আমি তাই তড়িঘড়ি বললাম যে আসলে আমাকে একটু স্টাফ রুম যেতে হবে গো।আমি পরে কথা বলবো। বলে তরি ঘড়ি উঠতে গিয়ে শাড়ি টা গেল chair এ আটকে। পিন করা ছিল নাআঁচল টা খুলে গেল আমিও টাল খেয়ে পড়ে যাচ্ছিলাম।নীলাদ্রি ধরে ফেলল। রজত এসে আঁচল টা ছাড়িয়ে দিলো। আমি দাঁড়িয়ে নিতে গেলাম কিন্তু আমাকে দিলো না উল্টে ওর মুখে একটা দুস্টুমি হাসি খেলে গেল।আমি একটু করা গলায় বললাম কি হলো ছাড়ো। নীলাদ্রি এসে আমার দুধ খাবলে ধরলো।আমি বললাম এসব কি হচ্ছে, এখানে এরকম করো না। ম্যাম বাস এ হলো আর এখানে তো ফাঁকা, দোষ কি। প্লিজ এরকম করো না,এটা কলেজ।তাতে কি ম্যাম আমরা তো আমার কাছে সেক্স এডুকেশন শিখতে এসেছি।ততক্ষনে blouse এর হুক খুলে গেছে।নীলাদ্রি ব্রা এর ভেতরে হাত ভরে আমার মাই টিপছেআমি তাও কাকুতি মিনতি করতে থাকলাম, কেউ চলে আসবে, ছেড়ে দাও।কিন্তু নিজের গলা নিজের কাছেই তেমন জোরালো মনে হলো না। ম্যাম স্টোর রুম এ চলুন ওখানে কেউ আসবে না, বলে এক রকম আমাকে জোর করেই লাগোয়া স্টোর রুমে নিয়ে গেল দুজনে। আঁচল টা রজত ধরেই ছিলস্টোর রুম এর দরজা টা বন্ধ করে দিলো নীলাদ্রি, আঁচল মাটিতে লুটাচ্ছে আর রজত মাই টেপার দায়িত্ব নিয়েছে। দরজা বন্ধ করে আমার দিকে তাকালো নীলাদ্রি, চোখ দুটো কামনায় চক চক করছে ওর।আমার উন্মুক্ত বুক পেট কিছুক্ষন দেখলো।আমার খুব ভয় করছিল কিন্তু আমি বাধা দিতেও পারছিলাম না।আমার সামনে এসে নীলাদ্রি জিভ বের করে আমার গভীর নাভির মধ্যে চালিয়ে দিলো।আমি শীৎকার করে উঠলাম, সেই সুযোগে দ্রুততার সাথে রজত আমার blouse এর হুক খুলতে থাকলো। এরা আমাকে আমার ইচ্ছের বিরুদ্ধে এভাবে বেবহার করছে কিন্তু তবুও আমার উপসি শরীর আমাকে এদের আঁটকাতে দিচ্ছে না। শরীর বলছে এরা আমাকে চেটে চুষে খাক। হুক খুলে রজত কিছুক্ষন ব্রা এর উপর দিয়েই মাই টিপতে থাকলো। ওদিকে নীলাদ্রি আমার গোটা পেট টা চেটেই চলেছে।উত্তেজনায় আমার মাথা খারাপ হওয়ার জোগাড়।এদের হাতে পড়লে আমার প্রতিরোধ কোথায় উবে যায় কে জানে। ব্রা এর হুক খুলে রজত ততক্ষনে মাই চুষতে শুরু করে দিয়েছে।পালা পালা করে দুটো মাই এর বোটা চুষে চলেছে।আমি ছটফট করছি।তখনই নীলাদ্রি সায়ার তল দিয়ে হাত ভরে এক ঝটকায় প্যান্টি টা নামিয়ে দিল, আমি কিছু বুঝে ওঠার আগেইতারপর আমাকে প্রায় পাঁজকাল করে টেবিলে বইয়ে দিয়ে,প্যান্টি টা পুরো খুলে দিল।আমি ভাবলাম হয়তো আঙ্গুল করবে, কিন্তু সায়ার তলায় মাথা ঢুকিয়ে দিলো নীলাদ্রি।কি হচ্ছে ভাবতে ভাবতেই আমার ভগ্নাকুর এ জিভ পড়লো।শিউরে উঠলাম আমি । রজত আমাকে নিজের দিকে টেনে চুমু খেতে লাগলো।আমিও সাড়া দিতে লাগলাম। এরকম আদর বহুদিন পাই নি।আমার প্রায় দম বন্ধ হয়ে আসছিল ওদিকে নীলাদ্রি আমার গুদ চেটেই চলেছে।উত্তেজনার পারা চড়তে চড়তে চরমে পৌঁছে গেল। হটাৎ দেখি রজত আর নীলাদ্রি দুজনেই থেমে গেলো। শাড়ির তলা থেকে মুখ বের করে নীলাদ্রি আমার দিকে চাইলো। আমিও চোখে প্রশ্ন নিয়ে ওদের দিকে চাইলাম। নীলাদ্রি বললো ম্যাম চুদি আপনাকে? আমি লজ্জা সরম এর মাথা খেয়ে বললাম চোদ বোকাচোদা।থামলি কেন। চোখের পলকে নীলাদ্রি ল্যাংটো হয়ে গেল। রজত আমার হাত উপরে তুলে ব্রা আর blouse খুলে নিল। আমার স্তন দুটো পুরো পুরি খুলে বেরিয়ে এলো।নীলাদ্রি ইশারা করতে রজত বাইরে গিয়ে দাঁড়ালো।নীলাদ্রি নিজের লিঙ্গ টা আমার গুদের মুখে ফিট করলো।বেশ বড় আর কালো। তারপর এক ধাক্কা দিল।আমি ওঁক করে উঠলাম,গুদ টা ভিজে ছিল ঢুকেও গেল এক স্ট্রোকে।নীলাদ্রি আমাকে কাছে টেনে ঠাপাতে শুরু করলো।কখনো দুধ টিপছে কখনো চুমু খাচ্ছে কিন্তু নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছে।আমি আঃ ওঃ করে ঠাপ খেয়েই যাচ্ছি।প্রায় পনের মিনিট ঠাপানোর পর নীলাদ্রি ঠাপানোর গতি বাড়িয়ে দিল।কয়েকটা রাম ঠাপ দিয়ে।হর হর করে আমার গুদে মাল ফেলে দিলো। এর মধ্যে আমিও জল খসিয়েছি।নীলাদ্রি আমাকে জড়িয়ে ধরে কিছুক্ষন চুমু খেলো। তারপর আস্তে আস্তে ওর বাঁড়া টা বের করে নিলো গুদ থেকে,গুদের ভেতর টা যেন খালি হয়ে গেল। বীর্য বেরিয়ে থাই দিয়ে গড়িয়ে পড়তে লাগলো।গোটা ব্যাপারটাই যেন কেমন ইরোটিক আমি আরো উত্তেজিত হয়ে উঠলাম। আমার মনের কথা বুঝতে পেরে যেন রজত এসে হাজির হলো।অদ্ভুত দ্রুততায় নগ্ন হয়ে রজত ওর কালো আখাম্বা বাড়া টা নিয়ে এলো আমার কাছে। দুধ দুটো কে জোরে মোচড় দিল।আমি ব্যাথায় ককিয়ে উঠলাম আস্তেএএ। রজত বাঁড়া টা আমার গুদের মুখে ফিট করে জোরে ঠাপ দিলো ভিজে গুদে বাঁড়া ঢুকতে সময় ও লাগলো না। রজত প্রথমে আস্তে আস্তে ভিতর বাহির করছিল, তারপর গতি বাড়ালো আমিও উত্তেজনায় শীৎকার করতে লাগলাম। রজত বললো কিরে মাগী ছাত্র কে দিয়ে চোদাতে কেমন লাগছে, আমি খিস্তি শুনে অবাক হলাম একটু কিন্তু ভালোও লাগলো।বললাম খুব ভালো চোদ আমাকে। রজত এতে আরো উৎসাহ পেয়ে বললো যে মাগী আজ তোর ছাত্র তোর গুদ ফাটিয়ে দেবে। বলে রাম ঠাপ দিতে থাকলো। আমার দুধ দুটো ওর বুকে পিষে যাচ্ছে।আমি নিজেকে হারিয়ে ফেললাম।কতক্ষন এটা চলেছে জানিনা,কতবার যে জল খসিয়েছি তার ও হিসেব নেই।হো এলো যখন রজত ওর নেতানো বাড়া টা আমার গুদ থেকে বের করলো।আমার গুদ টা বীর্যে ভেসে যাচ্ছে। টিস্যু নিয়ে পরিষ্কার করলাম। দেখি ওরাও রেডি ড্রেস পরে।নীলাদ্রি আমার দিকে তাকিয়ে একটা শয়তানি হাসি দিল। আমি লজ্জায় চোখ নামিয়ে ফেললাম। ওরা একটা করে চুমু খেয়ে চলে গেল তবে এটা প্রায় রোজকার মামলা হয়ে দাঁড়ালো।রোজ চোদন খেতে খেতে আমার ও উত্তেজনা কমে আসছিল বেপার টা একঘেয়ে হয়ে আসছিল।আমি ওদের দূর করার কথা ভাবতে বসলাম।

I have upto this part.
Like Reply
#12


দিন দিন রজত আর নীলাদ্রির দাবি বেড়েই চলেছিল। সেই সাথে ওদের লিবিডো। দিনে অন্তত দুবার করে চুদতই আমাকে।আর যদি ওরা একসাথে আসতে না পারতো,তবে সেটা দিনে চারবার হয়ে যেত।এছাড়া ল্যাব এ লোক থাকলেও সুযোগ বুঝে টিপে দেওয়া বা নাভি তে হাত বোলানো চলছিল।বাস এও রেহাই পেতাম না ওদের হাত থেকে।গোটা শরীর টা যেন ওদের সম্পত্তি হয়ে গেছিল।এত বড় ঘন ঘন চোদন খেয়ে আমার ইচ্ছে প্রায় মরেই এসেছিল,আর ওদের বাড়াবাড়ি ও নিতে পারছিলাম না। আমি ওদের avoid করার চেষ্টা করতে লাগলাম আবার। ল্যাব এ না বসে teachers রুম এ বসতাম, ফোন থেকে whatsapp uninstal করে দিলাম। বাস এও কোনো কলিগ এর সাথে বসতে লাগলাম। যথারীতি ওরা বিরক্ত হতে শুরু করলো,ল্যাব ও শেষ হয়ে আসছিল বলে ওদের আর কিছু করার সুযোগ জুটছিলো না। একদিন ল্যাব শুরুর আগে একটু গেছিলাম ল্যাব ,দেখি দুই মূর্তিমান হাজির। দেখেই আমার মাথা গরম হয়ে গেল।ঝাঁঝিয়ে বললাম কি চাই? রজত ফাজিল হাসি দিয়ে বললো, অনেকদিন আপনার সাথে খেলা হয় নি,আপনিও পাত্তা দেন না তাই আজ একটু এলাম খেলতে। আমি দুজনের দিকে কড়া চোখ করে বললাম যে শোনো, তোমার আমাকে নিয়ে যা করার করে ফেলেছো, আর না।নীলাদ্রি এগিয়ে এসে আমার কাঁধে হাত রেখে বললো আহা ম্যাম রাগ করছেন কেন? আমি সপাটে ওর গালে একটা চড় মেরে বললাম যে বেরিয়ে যাও এখান থেকে, খবরদার আর কাজ ছাড়া ল্যাব এ আসবে না। ব্যদ্র কথা শোনার মানুষ তোমরা না। এবার অভদ্রতা করলে সোজা প্রিন্সিপাল কে জানাবো তারপর পুলিশ কে,দেখব তারপর তোমরা কি করো।নীলাদ্রি হতবাক হয়ে গেছিল থাপ্পড় খেয়ে।রজত এর দিকে তাকাতে রজত ওকে ইশারা করে শান্ত হতে বললো তারপর শান্ত ভাবেই বললো, ঠিক আছে ম্যাম।এই বলে দুজনেই বেরিয়ে গেল। মিথ্যে বলবো না আমার একটু ভয় করছিল তারপর। কিন্তু 7 দিন হয়ে গেলেও কিছু হলো না আর।আমি আস্বস্ত হতে লাগলাম যে হয়তো ওদের হাত থেকে মুক্তি পেলাম। পুলিশ এর নামে ভয় পেয়ে ওরা হয়তো আর কিছু করবে না।কিন্তু আমার ভুল ভাঙলো দিন পনেরো পর। সেই দিন তার কথা ভেবে এখনো মাঝে মাঝে আমার হাত পা শিউরে ওঠে।
Like Reply
#13

ওদের অত্যাচার বন্ধ হওয়ার পর আমি আবার ল্যাব এ বসা শুরু করে দিয়েছিলাম।একেকটা দিন যেত আর মনে হতো যেন সত্যি করেই এবার মুক্তি পেলাম।জীবন এ আগে কি করবো সেটা নিয়েও ভাবনা চিন্তা শুরু করে দিলাম, চিরকাল তো এখানে থাকা যাবে না, পড়াশুনো আরো বেশি করে এবার ভালো জায়গায় যেতে হবে এসব।আর ভুল করেও সোশ্যাল মিডিয়া তে যেতাম না, ওখান থেকেই যত বিপদের সূত্রপাত। কিন্তু আমার ভুল ভাঙলো সপ্তাহ দুয়েক পর। সেদিন কোনো কারনে লাঞ্চ এর পর স্টুডেন্ট দের ছুটি হয়ে গেছিল তবে টিচার রা ছিল , আমি ল্যাব এ খাতা দেখছিলাম।হটাৎ শুনলাম আসছি ম্যাম। দেখি জনা ছয়েক ছেলে দাঁড়িয়ে আছে দরজার সামনে। আমি বললাম এসো, দেখি এরা সেই গ্যাং এর আট জনের মধ্যে 6 জন।রজত আর নীলাদ্রি নেই।জানিনা কেন আমার বুক টা আশঙ্কায় কেঁপে উঠলো।দরজার কাছে দুজন দাঁড়ালো।পল্লব আর সন্তু আমার কাছে এগিয়ে এসে বললো কি ম্যাম! রজত আর নীলাদ্রি কে সব মধু খাওয়াচ্ছেন আমরা কি বানের জলে ভেসে এসেছি? আমার মাথায় যেন বজ্রপাত হলো, কিন্তু তবু নিজেকে সামলে ঝাঁঝিয়ে উঠে বললাম ভদ্র ভাবে কথা বলতে শেখো আগে, আর দরকার না থাকলে এখনই এখন থেকে চলে যাও নয়তো আমি লোক ডাকবো। পল্লব হেসে বললো লোক ডাকবেন বেশ ডাকুন, সবাই মিলে এটা দেখবো,বলে নিজের মোবাইলে একটা ভিডিও চালিয়ে দিল। ভিডিও টা দেখে আমার চোখের সামনে বিশ্ব ব্রমহান্ড দুলে গেল।পরিষ্কার দেখা যাচ্ছে আমি নীলাদ্রির চোদন খাচ্ছি আর চিৎকার করছি চোদ আমাকে চোদ। আমার চোখ দিয়ে জল পড়তে লাগলো।ওরা ফাঁক বুঝে আমাকে চোদার ভিডিও করে রেখেছে আমি বুঝতেও পারিনি।নিজের উপর রাগ হচ্ছিল।কি ভাবে এই চক্রব্যূহ তে ফেঁসে গেলাম সব আমার দোষে। পল্লব বললো ম্যাম এরম আরো অনেক আছে, দেখবেন নাকি? আমি কাঁদতে কাঁদতে মাথা নাড়ালাম।ধরা গলায় বললাম কি চাও তোমরা? সে বলল রজত আর নীলাদ্রি কে যা দিয়েছেন সেটাই আমাদের চাই। আমি বললাম তা হয় না,প্লিজ আমাকে ছেড়ে দাও! পল্লব এবার করা গলায় বলল দেখুন ম্যাম ভালো ভাবে বলছি, রাজি হয়ে যান নয়তো পর্ন সাইট এ আপনার ভিডিও উপলোড হয়ে যাবে আর বিদেশে থাকা কাউকে দিয়ে করাবো যাতে পুলিশ ও আমাদের কিছু না করতে পারে।তারপর আপনার কি হবে ভেবে দেখুন। আমার বুদ্ধি সব লোপ পেয়ে গেল,কিছু বুঝতে না পেরে আমি মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলাম। আমার চুপ থাকা কে সম্মতি মনে করে ওরা ধীরে ধীরে আমার কাছে এগিয়ে এলো। পল্লব এসে আমার আঁচল টা ফেলে দিলো, আমার বাধা দেয়ার ক্ষমতা নেই আর। রাজীব এসে blouse এর উপর দিয়ে দুধ টিপতে থাকলো। একে একে ওরা এসে আমার শরীর থেকে পোশাক গুলো খুলে পুরো উলঙ্গ করে দিলো। একজ9ন কে দরজায় পাহারায় দাঁড়াতে বলে পল্লব এসে আমাকে টেবিলে এ হাত রেখে ঝুকে দার করালো, তারপর দুবার আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখলো।শেষে নিজের বাঁড়া টা গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগল আমাকে, কিছুক্ষন পরেই মাল ফেলে দিলো গুদে, এরপর সন্তু তারপর একে একে সবাই চুদলো আমায়, মাঝে মেখে কেউ এসে মুখে বাঁড়া ভরে মাল ফেলে গেছে, আমি যেন একটা ঘোরের মধ্যে ছিলাম।কিছুই বুঝতে পারিনি।যখন ওরা গেল তখন আর আমার দাঁড়িয়ে থাকার ক্ষমতা নেই।সারা গায়ে ব্যাথা, কোনো রকমে chair এ বসে পড়লাম। গুদ বেয়ে বীর্যের ধরা দুই থাই কে ভিজিয়ে দিচ্ছে ,আমার হুঁশ নেই,উলঙ্গ হয়ে কতক্ষন যে বসে ছিলাম জানিনা। কখন উঠে নিজেকে পরিষ্কার করে পোশাক পরে বেরিয়ে পড়েছি তাও ভালো ভাবে মনে নেই। তারপর বাড়ি ফিরেই জ্বর এলো, বেশ কিছুদিন কলেজ থেকে ছুটি নিলাম।ফিরতে সাহস ই হচ্ছিল না।কদিন পর পল্লব ফোন করে বললো আসুন ম্যাডাম আমাদের বাড়া যে খাড়া হয়ে আছে,লুকিয়ে থাকলে কিন্তু ভিডিও বাইরে চলে যাবে। আমি বাধ্য হয়ে আবার কলেজ যাওয়া শুরু করলাম। সেই সাথে ওদের চোদন লিলাও চলতে থাকলো।সুযোগ পেলেই কেউ না কেউ এসে চুদে দিত আমায়।এক দিন ওদের মেস এ নিয়ে গেল ছুটির দিন দেখে।সবাই মিলে চুদলো আমাকে, তারপর এক প্রস্থ হাত মেরে মাল ফেললো আমার শরীরে, সেই মাল মাখিয়েও দিলো বুকে পেটে।তারপর চান করিয়ে আবার এক রাউন্ড।আমার যৌনতা বোধ তখন লোপ পেয়েছে।ওরা এলেই পা ফাঁক করে দি। একদিন কলেজ এর ছাদে আমাকে ল্যাংটো করে চুদলো। তারপর কি জানি কি ভাবে কর্তৃপক্ষ জেনে যায়। রেজিস্টার ম্যাডাম আমাকে ডেকে এক মাসের আগাম মাইনে দিয়ে বলে দেন কাল থেকে আপনাকে আসতে হবে না। এতদিন অনুভূতি গুলো মোড়ে গেছিলো কিন্তু এই কথা শোনার পর আমি যেন বহু দিনের সিট ঘুম থেকে জেগে উঠলাম। বাঁচার তাগিদে অনেক কাকুতি মিনতি করলাম কিন্তু কোনো কাজ হলো না। ল্যাব এ ফিরে নিজের জিনিস গুছিয়ে নিলাম, প্রচন্ড কান্না পাচ্ছিল আর রাগ হচ্ছিল নিজের উপর। রাগের মাথায় রজত কে ফোন করে বললাম তোমাদের জন্য আমার চাকরি গেল আজ আমি আত্মীয়হত্য করবো আর তোমাদের সবার নাম লিখে যাবো। রজত ভয় পেয়ে অনেক আবেদন নিবেদন করলো যে ম্যাম এরম বোকামও করবেন না,কোথায় আপনি বলুন আমরা আসছি।আমি বললাম কিছু দরকার নেই, তোমরা আমার জীবন শেষ করে দিয়েছো, আমি তোমাদের ছাড়বো না। বলে ফোন কেটে দিলাম। কিছুক্ষন পর রজত আর নীলাদ্রি এলো আমাকে অনেক বোঝালো।এই প্রস্তাব ও দিলো যে ওরা সপ্তাহে তিনদিন tuition পড়বে আমার কাছে সবাই 1.5k করে দেবে তাতে আপাতত চলে যাবে।আর আমি মারা গেলে মা বাবার কি হবে, সবাই জানলে তাদেরও বদনামি।এসব বলে আমাকে শান্ত করলো। আমিও আকস্মিক ধাক্কা টা কাটিয়ে উঠলাম কিছুটা হলেও।আপাতত ওদের প্রস্তাব মানা ছাড়া উপায় নেই।টুইশন মনে সেই নিজেদের মেস এ নিয়ে গিয়ে চুদবে কিন্তু সে তো এমনিতেও চুদতো। কলিগ দের থেকে বিদায় নিতে গেলাম কিন্তু কেউ ভালো ভাবে কথা বললো না।বুঝলাম সবাই জেনে গেছে। বাড়ি ফিরে জানালাম যে স্টুডেন্ট কম হওয়াই ছাঁটাই করেছে কিন্তু একটা bach এর বেবস্থা করেছি।আর অন্য কলেজে চেষ্টা করবো। মা তখনকার মতো কিছুই বললো না। আমার সপ্তাহে তিনদিন করে চোদন চলতে থাকলো, শিক্ষিকা থেকে বেশ্যা তে পরিণত হলাম।ওরা এটা বলে আশ্বাস দিলো যে ওদের কোর্স শেষের দিকে।আর বেশিদিন ওরা আমাকে ভোগ করবে না।হয়তো মন ও ভরে আসছিল ওদের। এই ভাবে একদিন মেস এ ওদের জুনিয়র পিন্টু আর তমাল এলো।ওরাও আমাকে চুদতে থাকলো।কিন্তু এভাবে আমার দম বন্ধ হয়ে আসছিল।শুধু মা বাবার মুখ চেয়ে বেঁচে ছিলাম।
Like Reply
#14

একদিন আর থাকতে না পেরে এক পরিচিত দাদার সাথে কথা বলতে শুরু করলাম।দাদা টা ভালো ছিলো, মন দিয়ে কথা শুনত, উৎসাহ দিত। আস্তে আস্তে তাকে সব খুলে বললাম। ও বেশ কয়েকটা কলেজ এর কন্টাক্ট দিলো। ততদিনে রজত রা চলে গেছে।শুধু পিন্টু আর তমাল ই চোদে আমাকে।আর কাউকে আনতেও দিই নি। একটা গার্লস কলেজ এ হয়েও গেল চাকরি আস্তে আস্তে সব স্বাভাবিক হতে লাগলো। এক পাত্র দেখতে এসে পছন্দ করলো। পাকা কথা হলো কদিন পর।কিন্তু পুনে চলে যেতে হবে।আমি এক কথায় রাজি কারণ এই নরক এর জীবন থেকে আমি দূরে চলে যেতে চাই।দাদা টাও সেটাই করতে বললো।সবশেষে তমাল আর পিন্টু কে বললাম যে এবার তোমরা আমার ছেড়ে দাও।ওরা রাজি হয়ে গেল এক শর্তে, যে একটা গোটা দিন আমাকে চুদবে ওরা।আমি বাধ্য হয়েই ওদের কথাই রাজি হলাম
===========================================
আজ সেই দিন তখন থেকে তমাল আমায় থাপিয়েই চলেছে।পিন্টু এবার মুখ থেকে বাঁড়া টা বের করলোতোমাল আমাকে পাস ফিরে শুয়ে দিয়ে বাঁড়া টা গুদে ঢোকাল,পিন্টু পেছন থেকে এসে পোঁদে ঢোকাল।দুজনের মাঝে স্যান্ডউইচ হয়ে আমি ঠাপ খেতে থাকলাম।এই এক রিদম এ ঠাপানো আর মুক্তির প্রত্যাশায় বহু যুগ পর আজ আমার শরীর জেগেছে, উত্তেজনায় আমি শীৎকার করতে লাগলাম।

(সমাপ্ত)
Like Reply
#15
darun golpo
Like Reply
#16
nice story
Like Reply
#17
clps
(22-09-2019, 07:05 PM)ronylol Wrote:

দিন দিন রজত আর নীলাদ্রির দাবি বেড়েই চলেছিল। সেই সাথে ওদের লিবিডো। দিনে অন্তত দুবার করে চুদতই আমাকে।আর যদি ওরা একসাথে আসতে না পারতো,তবে সেটা দিনে চারবার হয়ে যেত।এছাড়া ল্যাব এ লোক থাকলেও সুযোগ বুঝে টিপে দেওয়া বা নাভি তে হাত বোলানো চলছিল।বাস এও রেহাই পেতাম না ওদের হাত থেকে।গোটা শরীর টা যেন ওদের সম্পত্তি হয়ে গেছিল।এত বড় ঘন ঘন চোদন খেয়ে আমার ইচ্ছে প্রায় মরেই এসেছিল,আর ওদের বাড়াবাড়ি ও নিতে পারছিলাম না। আমি ওদের avoid করার চেষ্টা করতে লাগলাম আবার। ল্যাব এ না বসে teachers রুম এ বসতাম, ফোন থেকে whatsapp uninstal করে দিলাম। বাস এও কোনো কলিগ এর সাথে বসতে লাগলাম। যথারীতি ওরা বিরক্ত হতে শুরু করলো,ল্যাব ও শেষ হয়ে আসছিল বলে ওদের আর কিছু করার সুযোগ জুটছিলো না। একদিন ল্যাব শুরুর আগে একটু গেছিলাম ল্যাব ,দেখি দুই মূর্তিমান হাজির। দেখেই আমার মাথা গরম হয়ে গেল।ঝাঁঝিয়ে বললাম কি চাই? রজত ফাজিল হাসি দিয়ে বললো, অনেকদিন আপনার সাথে খেলা হয় নি,আপনিও পাত্তা দেন না তাই আজ একটু এলাম খেলতে। আমি দুজনের দিকে কড়া চোখ করে বললাম যে শোনো, তোমার আমাকে নিয়ে যা করার করে ফেলেছো, আর না।নীলাদ্রি এগিয়ে এসে আমার কাঁধে হাত রেখে বললো আহা ম্যাম রাগ করছেন কেন? আমি সপাটে ওর গালে একটা চড় মেরে বললাম যে বেরিয়ে যাও এখান থেকে, খবরদার আর কাজ ছাড়া ল্যাব এ আসবে না। ব্যদ্র কথা শোনার মানুষ তোমরা না। এবার অভদ্রতা করলে সোজা প্রিন্সিপাল কে জানাবো তারপর পুলিশ কে,দেখব তারপর তোমরা কি করো।নীলাদ্রি হতবাক হয়ে গেছিল থাপ্পড় খেয়ে।রজত এর দিকে তাকাতে রজত ওকে ইশারা করে শান্ত হতে বললো তারপর শান্ত ভাবেই বললো, ঠিক আছে ম্যাম।এই বলে দুজনেই বেরিয়ে গেল। মিথ্যে বলবো না আমার একটু ভয় করছিল তারপর। কিন্তু 7 দিন হয়ে গেলেও কিছু হলো না আর।আমি আস্বস্ত হতে লাগলাম যে হয়তো ওদের হাত থেকে মুক্তি পেলাম। পুলিশ এর নামে ভয় পেয়ে ওরা হয়তো আর কিছু করবে না।কিন্তু আমার ভুল ভাঙলো দিন পনেরো পর। সেই দিন তার কথা ভেবে এখনো মাঝে মাঝে আমার হাত পা শিউরে ওঠে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)