Thread Rating:
  • 131 Vote(s) - 3.05 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অ্যাডাল্ট অমনিবাস(+১৮)
#1
অ্যাডাল্ট অমনিবাস(+১৮)
চৌধুরী হেনরি মিলার

পরকীয়া, যৌনতা, মাতৃত্ব, ওয়েদিপাস কমপ্লেক্স, নরনারীর প্রণয়, শ্রেণীসমাজ, কামনা, বাসনা, দ্বন্দ্ব, ঈর্ষা, দাম্পত্য, সুখ, অসুখ, মনস্তত্ব, সম্পর্ক এইসমস্ত নিয়ে গড়ে ওঠা একাধিক ইরো সাহিত্য।কখনো তাতে কিছু ইংরেজি ও বাংলা উপন্যাসের ছায়া, কখনো জীবনের আশেপাশে ঘটতে থাকা ঘটনা যেমন দেখতে পাওয়া যেতে পারে আর তেমনই তার সাথে মিশে থাকতে পারে তীব্র যৌনতা আর ফ্যান্টাসি।যৌন উন্মাদনা তোলার প্রয়োজনে থাকতেই পারে বাস্তবের সঙ্গে সঙ্গত অশ্লীল ভাষা।

সূচিপত্র

১)খিদে(সমাপ্ত)
২)ছাই চাপা আগুন(সমাপ্ত)
৩)মঙ্গলসূত্র(অসমাপ্ত)
৪)ব্রুট (সমাপ্ত)
৫)দহন(সমাপ্ত)
[+] 10 users Like Henry's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(06-04-2019, 10:39 PM)Henry Wrote: অ্যাডাল্ট অমনিবাস(+১৮)
চৌধুরী হেনরি মিলার

পরকীয়া, যৌনতা, মাতৃত্ব, ওয়েদিপাস কমপ্লেক্স, নরনারীর প্রণয়, শ্রেণীসমাজ, কামনা, বাসনা, দ্বন্দ্ব, ঈর্ষা, দাম্পত্য, সুখ, অসুখ, মনস্তত্ব, সম্পর্ক এইসমস্ত নিয়ে গড়ে ওঠা একাধিক ইরো সাহিত্য।কখনো তাতে কিছু ইংরেজি ও বাংলা উপন্যাসের ছায়া, কখনো জীবনের আশেপাশে ঘটতে থাকা ঘটনা যেমন দেখতে পাওয়া যেতে পারে আর তেমনই তার সাথে মিশে থাকতে পারে তীব্র যৌনতা আর ফ্যান্টাসি।যৌন উন্মাদনা তোলার প্রয়োজনে থাকতেই পারে বাস্তবের সঙ্গে সঙ্গত অশ্লীল ভাষা।
আগ্রহী
Like Reply
#3
খিদে

শুভর বাবার কলকাতায় ফার্নিচারের ব্যবসা।শুভরা দুই ভাই।তার ছোট ভাই রাহুল এখন হাতে খড়ি দিচ্ছে।আর সে পড়ে ক্লাস এইট।তার মায়ের নাম অর্চনা মিশ্র আর তার বাবার নাম দেবজিৎ মিশ্র।ব্যবসার কাজে তার বাবাকে কলকাতায় থাকতে হয়।সপ্তাহের শেষ দুই দিন বাড়ী আসে।শুভদের বেশ বড় পুরোন বাড়ী।এটা তার দাদু অর্থাৎ ঠাকুর্দার বানানো।তার দাদু অনাদি মিশ্র গ্রামের নাম করা হোমিওপ্যাথি ডাক্তার ছিলেন।এখন বয়স হয়েছে আটাত্তর।বয়সের ভারে লাঠি হাতে ওঠা চলা করতে কষ্ট বলে বেশীর ভাগ সময় শুয়ে কাটান।তার দিদা গত হয়েছে।অনাদি মিশ্রের বড় মেয়ে অর্থাৎ শুভর রীতা পিসি রাঁচিতে থাকতেন।এখন তিনি মৃত।তার স্বামী ওখানকার চিকিৎসক।রীতা পিসির মৃত্যুর আগে পিসে যোগাযোগ রাখতেন নিয়মিত।এখন বিশেষ প্রয়োজন ছাড়া যোগাযোগ রাখেন না বললেই চলে।শুভর বাবার আরেক ভাই অভিজিৎ মিশ্র নর্থ বেঙ্গলে বিয়ে করে থাকে।সে আবার পুজোর সময় ছাড়া আসে না।
কাজেই শুভর বাড়িটা বেশ ফাঁকা ফাঁকা।এই বাড়ীতে বিরাট প্রাচীর দিয়ে গাছ গাছালি আম,জামের বাগান আছে।তবে সেসব এখন আগাছায় ভরে গেছে।একটা পুকুরও আছে।এখন ওটা পানা পুকুর।
শুভর মা অর্চনাই এই বাড়ীর সব সামলায়।ছেলেদের পড়াশোনা, টিউশন, শ্বশুর মশাইয়ের সেবাযত্ন, এত বড় বাড়ীর যাবতীয় কাজ কর্ম সে নিজে হাতেই করে।শুভর বাবা দেবজিৎ খুব শান্ত স্বভাবের লোক।ব্যবসা তার রমরমিয়ে চললেও লোকের ক্ষতি করে না।বরং উপকার করে।তার বয়স চুয়াল্লিশ।গায়ের রঙ ফর্সা,মাথায় পরিষ্কার টাক পড়েছে।চেহারা ভালো,মেদ জমেছে পেটে।গ্রাজুয়েশন করেই ব্যবসায় লেগে পরে সে।তারপর নিজের হাতে ব্যবসাটা দাঁড় করায়।এর জন্য সে তার স্ত্রী অর্চনাকেই কৃতিত্ব দেয়।স্বামী কর্তব্যপরায়ণা স্ত্রী অর্চনা বাড়ীর সমস্ত কাজ কোমর বেঁধে না সামলালে সে হয়তো সফল হত না।
অর্চনা পরিশ্রমী মহিলা।সারাদিন বাড়ীর নানা কাজ করেও তার শরীরে স্বাস্থ্য আছে।বাঙালি দু বাচ্চার মায়েদের শরীরে যেমন একটু মেদ জমে যায় তেমন।তার বয়স এখন আটত্রিশ।সেও ফর্সা।তার মুখে একটা শ্রী আছে।আঠারোতে উচ্চমাধ্যমিক পাশ করবার পর সবে কলেজে উঠেছিল অর্চনা।তখনই অনাদি বাবু পছন্দ করে ছেলের বউ করে আনেন।তারপর সংসারের কাজ করতে করতে আর পড়াশোনা এগোয়নি।বাড়ীতে অর্চনা নাইটি কিংবা শাড়ি পরলেও বাইরে কেবল শাড়িই পরে।পেটে হাল্কা মেদে থলথলে ধরেছে তার।তবে বিশ্রী রকম মোটাও নয় সে।শশুর মশাইএর একমাত্র ভরসা অর্চনাই।

এবার আসা যাক লালির গল্পে।শুভ আর তার ভাই রাহুল বাগানে খেলা করছিল প্রতিদিনের মত।অর্চনা দু হাঁটুর উপরে নাইটিটা তুলে কাপড় কাচছে।সাবানের ফেনা মাখা হাত দিয়ে সে বাথরুমে কাপড় ধুইছে।তার হাতের শাঁখা পোলা আর দুখানা সোনার চুড়ির শব্দ কাপড় কাছড়ানোর সঙ্গে তাল দিচ্ছে ।দেবজিৎ ছুটির দিনে বাড়ী থাকলে বসে থাকে না।বাড়ীর এটাওটা কাজে লেগে পড়ে।তাদের বাড়ীর গাছগাছালি এলাকাটি ভীষন ছায়াশীতল।কয়েকটা আগাছা কেটে পরিষ্কার করছিল দেবজিৎ।আচমকা ছোট ছেলে রাহুলের চিৎকার শুনে অর্চনা বাথরুম থেকে চেঁচিয়ে ওঠে---কি হল রে? এই শুভ তুই আবার ভায়ের গায়ে হাত তুললি?
দেবজিৎ বেরিয়ে এসে দেখলো শুভ দাঁড়িয়ে আছে মেইন গেটের কাছে।বকুনি দিয়ে বলল---কি রে? ভাই কোথায়?
শুভ ভয় পেয়ে বলল---বাবা কুকুর! কুকুর!
দেবজিৎ বেরিয়ে এসে দেখলো একটা কুকুরকে ঘিরে রেখেছে গোটা চার পাঁচ নেড়ি।দেবজিৎ ঢিল ছুড়তেই সবকটা পালালো।শুধু লাল রঙা মাদী কুকুরটা কুঁই কুঁই করতে করতে এবাড়ির পেছনের ঝোপের দিকে পালালো।
সেই থেকে সেই কুকুরটি হয়ে গেল এই বাড়ীর পোষ্য।দেবজিৎই নাম দিয়ে ছিল লালি।
লালি এখন এ বাড়ীতে অবাধ চলাফেরা করে।শুভ আর রাহুল কখনো ওর কান মুড়ে দেয়, কখনো আদর করে দেয়।সে কিচ্ছু বলে না।বাড়ীর ভালোমন্দ খাবারে তার শরীরও হয়েছে বেশ,তবু তার ভয় কাটলো না।
এই বাড়ীর উত্তর দিকে ভাঙ্গা প্রাচীরের দিকে কুচুরিপানায় দীর্ঘ জলা জমি।যা শেষ হয়েছে এনএইচ এর দিকে।
প্রাচীরের ওপাশে একটা পাগল এসে জুটেছে কদ্দিন হল।রাহুল এখন ছোট তাকে চোখে চোখে নজর রাখে অর্চনা।কিন্তু শুভ স্কূল থেকে ফিরবার সময় কত কি দেখতে থাকে।জলাজমির পানার মধ্যে সাপের ব্যাঙ ধরা।তাদের বাগানে দুটো বেজির খেলা।এছাড়া সম্প্রতি আমদানি হওয়া পাগলটার আচরণ সব লক্ষ্য রাখে সে।
দুপুর বেলা ছুটির দিনে বাড়িটা খাঁ খাঁ করে।তখন সে কখনো তিনতলার খোলা ছাদে গিয়ে ঘুড়ি ওড়ায়।বাগানের পেছনে গিয়ে শান্ত পাগলটার শুয়ে শুয়ে আকাশের দিকে হাত নাড়তে থাকা দেখে।কখনো কখনো তার এসব ঘোরাফেরার সঙ্গী কেবল লালি।

একদিন দুপুরে ভাত খাবার পর সে বুকশেলফ থেকে একটা ডিটেকটিভ গল্প পড়ছিল।যেখানে একটা কুকুরই গোয়েন্দার সঙ্গী হয়ে কত কি হেল্প করছে।সেও মনে মনে কল্পনা করে সেও ডিটেকটিভ হবে আর লালি হবে তার অ্যাসিস্ট্যান্ট।দুপুর বেলা বাড়ীর কাজকর্ম সেরে অর্চনা একটু বিশ্রাম নেয়।রাহুলের তিন-সাড়ে তিন বছর বয়স হলেও দুপুরে মায়ের কাছে ঘুমানো তার অভ্যাস।এখনো সে দুধ খায়।অর্চনা মনে করে আর একটু বড় হলেই দুধ খাওয়া ছেড়ে যাবে ছেলের।
শুভ জানে এইসময় বাড়ীর বাইরে বেরোলে মা বকা দেবে।চুপচাপ পা টিপে টিপে মায়ের শোবার ঘরে দেখে মা পাশ ফিরে শুয়ে আছে।বাম পাশের ব্লাউজটা তুলে একটা স্তনে মুখ ডুবিয়ে তার ভাই দুধ খেতে ব্যস্ত।
শুভ পা টিপে টিপে নিচে নামে।শুভকে দেখেই লালিও পিছু নেয়।বাড়ীর পেছন দিকের ঝোপে একটা রঙিন পাখি আসে।পাখিটা এখনো বসে আছে।শুভর অনেক দিনের ইচ্ছা পাখিটা সে পুষবে।
পাখির পিছু নিতে গিয়ে সে দেখল পাগলটা প্রাচীরের ভাঙ্গা জায়গায় বসে আছে।পাগলটার একটা নতুন সঙ্গী জুটেছে কালো রঙের বিচ্ছিরি একটা কুকুর।লালিকে দেখেই কুকুরটা তেড়ে এলো।লালি ভয় পেয়ে দু-একবার ঘেউ ঘেউ করে পিছু হঠলো।
পাখিটাও ভয় পেয়ে পালালো।মনে মনে রাগ হচ্ছে শুভর এমন ভীতু কুকুর শুভ গোয়েন্দার অ্যাসিস্ট্যান্ট হতে পারবে তো?

(চলবে)
[+] 3 users Like Henry's post
Like Reply
#4
কিছুক্ষন পরেই তাজ্জব জিনিসটা দেখলো শুভ।কালো বিচ্ছিরি কুকুরটা লালির পিছনে গিয়ে চড়ে উঠলো।লালি আর ভয় পাচ্ছে না।কালো কুকুরটাও চড়ে উঠে একটা ধাক্কা দিচ্ছে।
শুভ কখনো কুকুরের নুনু দেখেনি।পরিষ্কার দেখছে কুকুরের নুনুটা লালির ফুটোতে ঢুকে যাচ্ছে।কতক্ষন ধরে এসব দেখছে শুভ।তারপর সেই ধাক্কা আর নেই,
শুরু হল কাঁপুনি।যেন দুটো কুকুর জুড়ে গেছে।
এমন দৃশ্য যে কেন হল বুঝতে পারলো না শুভ।

সেদিনের পর থেকে পাগলটার কালো কুকুরটাকে দেখলেই ধারে কাছেই ঘেঁষে না লালি।
------
ভাদ্র মাসের দুপুর।বেশ গরম। স্কুল থেকে ফিরছিল শুভ আর তার বন্ধু সমীর।শুভ পড়াশোনায় ভালো, সমীর ভালো না।তবে সমীর অনেক মজার মজার কথা বলে শুভকে।যা শুনে বেশ মজা পায় শুভ।শুভ স্কুল থেকে মাঠ দিয়ে ফেরে।অর্চনা ছেলেকে বলে দিয়েছে হাইওয়ের ওদিকে গাড়িঘোড়ার রাস্তা দিয়ে না এসে এইধার দিয়ে আসতে।প্রাণের বন্ধু সমীর,তাই সেও এই পথেই বাড়ী ফেরে।রাস্তায় একদল কুকুরের লড়াই লেগেছে।শুভ ভয় পেয়ে গেলে সমীর বলে--ভয় পেলি কেন?এইবার দেখবি চোদাচুদি হবে।
শুভ মোটামুটি জানে এটা বাজে কথা।সে বলল--বাজে কথা বলছিস কেন সমীর?
--আরে বাজে কথা কেন রে?চোদাচুদি না হলে কি তুই-আমি জন্ম হতাম?
---কি বলিস?
ফিসফিসিয়ে গুরুদেবের মত সমীর বলে---এই যেমন আমার বাবা আমার মাকে না চুদলে আমি কেমন হতাম।তুই জানিস না চুদলে বাচ্চা হয়?
---মানে? অনুসন্ধিৎসায় তাকিয়ে থাকে শুভ।
---আরে ফ্রেন্ড।তোর বাবা-মাও চোদাচুদি করে।আর চোদাচুদি করলেই তো বাচ্চা হবে।
শুভ জানে সমীর পড়ার বাইরে অনেক কিছু খবর রাখে।ওর বাবা আর্মিতে ছিল।দেশ-বিদেশের কতকি গল্প জানে।
তবে কি সত্যি আমি আর ভাই জন্মেছি বাবা-মা চোদাচুদি করেছে বলেই?অবাক হয়ে ভাবে শুভ।
অনুসন্ধিৎসা চাপতে না পেরে বলল--সমীর আমার বাবা-মাও কি তাহলে দুবার এই নোংরা কাজটা করেছে?
সমীর বিজ্ঞের মত হাসে,বলল-দুবার কেন? সবসময় করে।চোদাচুদি করলে শুধু কি বাচ্চা হয়।আনন্দ হয়।আমাদের বিয়ে হলে আমারাও করবো।

ততক্ষনে একটা কুকুর আর একটা মাদী কুকুরকে বাগে নিয়ে ফেলেছে।অবিকল পাগলের কালো কুকুরটা লালির সঙ্গে যেটা করছিল সেইটাই দেখছে শুভ।
সমীর বলল---ওই দেখ,ওই দেখ,শুভ?কেমন চোদাচুদি হচ্ছে দেখ।

শুভ অবাক হয়ে ভাবছে।তবে লালিরও বাচ্চা হবে।বাহঃ হলেতো ভালো।নতুন কুকুর ছানা হবে।আবার ভাবলো বাবা ও কি মাকে এরকম চোদে?
সমীর বলল কি ভাবছিস শুভ?
---মানুষও কি এরকম?
---এরকমই তবে একটু অন্যরকম চোদে।মানুষের ধনটাও গুদে ঢোকাতে হয়।
---ছিঃ এগুলো বাজে কথা রে সমীর,বলছিস কেন?
---বাজে হবে কেন।শুন তবে চোদাচুদি বড়দের কাজ বলে এগুলোকে লোকে লুকিয়ে লুকিয়ে করে।কিন্তু এগুলো বাজে হবে কেন?
--আচ্ছা সমীর তুই কখনো চোদাচুদি দেখেছিস?
সমীর একটু চুপ করে বলল--প্রায়ই রাতে বাবা-মাকে করতে দেখি তো।তবে জানিস শুভ কাউকে বলিস না।আমার বাড়ীতে যে সুবীর কাকা ভাড়া থাকতো।বাবা যখন আর্মিতে ছিল।তখন কাকা মাকে চুদতো।
---মানে ওটা,চোদা..এসব তো বাবা-মা মানে স্বামী-স্ত্রী করে! তবে?
ফাঁকা নির্জন মাঠেও সমীর ফিসফিসিয়ে বলল--চোদাচুদি করলে শুধু যে বাচ্চা হয় তা না।ওষুধ খেলে বাচ্চা হবে কেন? তাই বড়রা আনন্দ পেতে চোদাচুদি করে।কিন্তু বাবা দূরে থাকলে মা কি করবে?তাই লুকিয়ে লুকিয়ে ওই কাকাই তো মাকে আনন্দ দিত।তবে শুনে রাখ এসব কাউকে বলবিনা।এসব গোপন ব্যাপার।তুই যদি আরো জানতে চাস তোকে বই এনে দিব।কিন্তু কাউকে বলবিনা।

বেশ কয়েকদিন কেটে গেছে।এরমাঝে শুভ যেন অনেক বড় হয়ে গেছে।সে এক রহস্যময় জগতে প্রবেশ করেছে।লুকিয়ে লুকিয়ে সমীরের দেওয়া বেশ কিছু চটি বই পড়ে জেনে ফেলেছে চোদাচুদি কি।সত্যি যে এতে আনন্দ তা বুঝতে পেরেছে লালিকে দেখে।লালি যতই ভয় পাক ওই কালো বিচ্ছিরি কুকুরটাকে,তবু মাঝে মাঝেই দুটো জোড়া লেগে গেলে লালি কেমন চুপ করে যায়।
সবচয়ে মজার জিনিস যেটা শুভ জেনেছে সেটা হল তার নুনুটা মাঝে মাঝে দাঁড়িয়ে যায় কেন।চটি পড়ে সে বুঝে গেছে তার কারন।অথচ তার মা যখন ভাইকে দুপুর বেলা ঘুম পাড়ানোর জন্য দুধ খাওয়ায় তখন তার মাঝে মাঝে নুনুটা শক্ত হয়ে যেত।এখন সে জানে।তাছাড়া তার প্রাণের বন্ধু তথা গুরু সমীরও শিখিয়ে দিয়েছে কিভাবে সব কিছু লুকিয়ে রাখতে হয়।
এতসবের মাঝেও সে তার বাবা-মাকে কখনো করতে দেখতে পায়না।শুভ মনে করে তার বাবা-মা এসব করেনা হয়তো।
(চলবে)
[+] 4 users Like Henry's post
Like Reply
#5
Amazing start and beautiful language ...keep it coming ...will eagerly wait for the next update Smile
[+] 1 user Likes kishen's post
Like Reply
#6
না লালির বাচ্চা হয়নি।তার আগেই ও যে কোথায় চলে গেল খোঁজ নেই।এদিকে পাগলটা আস্তানা গেড়েছে জমিয়ে। মাথা ভর্তি ঝাঁকড়া চুল,দীর্ঘদিন না কাটা দাড়ি গোঁফ,ভীষন নোংরা চেহারার।গলায় একটা ঘুমসিতে যতরাজ্যের মাদুলি আর তামার পয়সা ঝোলানো।একটা ছেঁড়া,ফাটা ব্যাগ।ওতে যে কি আছে কে জানে।আঁকড়ে রাখে সবসময়।কিন্তু সবসময়ই যেন কিছু ভাবছে।একা একা দাঁত বের করে হাসছে।এবড়ো খেবড়ো দাঁতগুলোও জঘন্য।হলদে দাঁতে লাল ছোপ ছোপ।ঝুঁকে ঝুঁকে হাটে।দিনের বেলা মাঝে মাঝে হাইওয়ের দিকে যায়।রাস্তায় লোকের ফেলে যাওয়া পোড়া বিড়ি তুলে খায়।কিন্তু বেশি দূর যায়না।এই পাগলটাকে শুভ পর্যবেক্ষন করে।সমীরের কাছে জেনেছিল গোয়েন্দারা অনেক সময় পাগল সেজে থাকে।কিন্তু এর ধারে কাছে যায়না শুভ।ভীষন নোংরা বলে।তবে পাগলটা বেশি দূর যায়না আবার ফিরে আসে।বেশীর ভাগ সময়ই বাড়ীর পেছনের চাতালে কাটায়।

মাকেই বাজার যেতে হয়।কিন্তু বাবা বাড়ী থাকলে বাবা যায়।রবিবার সকালে বাবা বলল---শুভ আজ মাটন খাবি?
শুভ আনন্দে বলল---খাবো খাবো।
অর্চনা রান্না ঘরে চা করতে করতে বলল--বাপ--ছেলেতে খালি খাওয়ার চিন্তা না।
---আঃ অর্চনা।একটাই তো ছুটি পাই।শুভর বাবা মায়ের কাছে গিয়ে বলল।
---আর আমার তো কোনো ছুটি নেই।
---শুভ তবে আজ আর মাটন হচ্ছে না।তোর মা নাকচ করে দিয়েছে।

শুভ মনমরা হয়ে যায়।অর্চনা শ্বশুর মশাইকে চা দিয়ে দেবজিৎকে দেয়।সকালের কাজ সেরে সোজা বাথরুমে যায়।স্নান করে বেরিয়ে আসে একটা সাধারণ সুতির নাইটি পরে।
বেরিয়ে এসেই বলল---কি হল তুমি এখনো বাজার যাওনি?মাটন না কি আনবে বললে যে?

শুভ জানে তার মা এরকমই।সংসারে সব কাজ সামলেও তাদের আবদার মেটায়।

ছোট্ট ছেলে রাহুল নিচে খেলে বেড়াচ্ছে।মাটন খাওয়ার টোপে মা শুভকে অঙ্ক করতে বসিয়েছে।শুভ না পারলে রান্না ঘর থেকে সাহায্য করছে।
এদিকে অর্চনার শ্বশুরমশাই আবার চিবোতে পারেন না।তার জন্য তরল স্টু করে দিতে হবে।সবকিছু সামলেই অর্চনা চল্লিশ ছুঁই ছুঁই আটত্রিশ বছরের গৃহকত্রী।

শুভ বলল---মা অঙ্ক গুলো কমপ্লিট।রেঁধে রেখে ঘাম মুছতে মুছতে বেরিয়ে এলো মা।
খাতাটায় চোখ বুলিয়ে বলল---বই গুছিয়ে নিচে দাদুর ঘরে ভাই আছে ডেকে নিয়ে আয়।
শুভ এইটে পড়লেও এখনো মা স্নান করিয়ে দেয়।দুই ভাইকে মা স্নান করিয়ে দিয়ে বলল---কই গো এবার তুমি স্নানে যাও।
দেবজিৎ স্নান করে বেরিয়ে আসতেই দেখলো টেবিলে সাজানো খাবার।
খাওয়া-দাওয়ার পর।অর্চনা টেবিলে এঁটোকাঁটা তুলতে এসে বলল---দেখলে তো এই তোমাদের খাওয়া।খাবে কম নস্ট করবে বেশি।
---আহা অর্চনা।উচ্ছিষ্টগুলো পাগলটাকে দিয়েসো না।তবে আর নস্ট হল কই।
---হ্যা হাত পুড়িয়ে আমি তো পাগলের জন্য রাঁধি।

এঁটো খাবারগুলো যখন মা পাগলকে দিতে যায় শুভ পেছন পেছন যায় সবসময়।পাগলটা যেন হামলে পড়ে খাবারের ওপর।

অর্চনা খাবারটা পাগলের কাছে নিয়ে যেতে পাগলটা তার অ্যালুমিনে থালায় নিয়ে নেয়।
শুভ বলল---মা দেখো কেমন গোগ্রাসে গিলছে?
---দেখ দেখি,বেচারা কত কষ্টে আছে।
---মা ওকি কখনো ভালো হবে না।
---ডাক্তার দেখালে হতে পারতো।
---মা,আমরা ডাক্তার দেখাতে পারি না? বলেই শুভ চাতালের দিকে সরে গেছিল।
অর্চনা বাধা দিয়ে বলে উঠলো--শুভ যাসনা।
অর্চনা প্রতিদিন পাগলটাকে খাবার দিয়ে আসে।তার ভীষন দয়া হয়।এঁটোকাঁটা সব চিবিয়ে খায়।শুধু তাই নয়,তার কুকুরটাকে ভাগ দেয়।
অর্চনার ইচ্ছে করে না এঁটো কাঁটা দিক পাগলটাকে।একটা মানুষ তাদের এঁটো খাবে কেমন যেন লাগে।তাই অনেক সময় ভালো খাবারও খেতে দেয়।
দেবজিৎ জানে অর্চনা ভীষন দয়ালু।তাই স্ত্রীকে বলে-- অর্চনা মানুষের কত যন্ত্রনা।সব কি দূর করতে পারবে?

(চলবে)
[+] 2 users Like Henry's post
Like Reply
#7
পাগলটাকে নিয়ে একটা কান্ড ঘটলো সেদিন।রাস্তা দিয়ে দুটো অল্প বয়সী ছেলে যাচ্ছিল।পাগলটা রাস্তার পাশে ঝুঁকে ঝুঁকে হাঁটছে আর কি কুড়াচ্ছে। ছাদে দাঁড়িয়ে দেখছিল শুভ।
আচমকা ছেলে দুটোর মধ্যে একজন ঢিল ছুঁড়ল ওর দিকে।তারপরেই পাগলটা তেড়ে যেতেই ওরা দুজনে দৌড়ে পালালো।পাগলটা আবার নিজের রাস্তায় চলতেই একজন এগিয়ে এসে প্যান্টটায় টান মেরে নামিয়ে দিতেই ঝুঁকে ঝুঁকে হাঁটা পাগলটা আবার তেড়ে গেল।দুটো ছেলে এতে মজা পাচ্ছে।তারা ততক্ষন ধরে পাগলটাকে বিরক্ত করে যাচ্ছে।
পাগলটা এবার ভয় পেয়ে পালাচ্ছে এনএইচের দিকে।তার পায়ে বোধ হয় কোনো সমস্যা আছে।পা বেঁকিয়ে বেঁকিয়ে ছুটছে।ওরাও ঢিল ছুড়ছে আর হাসছে।
শুভর খুব রাগ হচ্ছিল।কিন্তু সে কিছু বলতে পারছিল না।
সেদিন শুভর মনটা খারাপ হয়ে পড়েছিল।পরদিন থেকে আর পাগলটাকে দেখা যায়নি।
বাবা আজ থেকেই কলকাতা সকালে বেরিয়ে যাবে।রাতে মা খাবার দিতে গিয়ে দেখলো পাগলটা নেই।
এসে বাবাকে বলল---জানো,ওই পাগলটা নেই।
---আরে পাগল কি আর এক জায়গায় থাকার লোক।নতুন কোনো দেশে বেড়াতে গেছে দেখ।
মা বলল---ঠাট্টা করো না।ওর পায়ের গোড়ালিটা বাঁকা আমি দেখেছি।ও বেশি দূর হাঁটতে পারবে না।
---তবে দেখো তোমার হাতের সুস্বাদু খাবারের টানে আবার ফিরে আসবে।কাছে পিঠে কোথাও আছে।

প্রায় দুদিন পর রাহুল দৌড়ে এসে বলল----'দেখ দেখ দাদাভাই'!
শুভ রাহুলের মাথায় চাঁটি মেরে বলল---কি দেখবো?তোর মাথা?
----ন্যাংটো ন্যাংটো?
---কে ন্যাংটো?

রাহুলের পিছন পিছন বাড়ীর পিছন দিকে যেতেই ভাঙা প্রাচীরের গোড়ায় উলঙ্গ হয়ে পাগলটা শুয়ে আছে।
ওরে বাপরে!এত বড়?চমকে ওঠে শুভ।
শুভর চোখ আটকে আছে পাগলটার বিরাট ধনটার ওপর।ছাল ওঠা কুচকুচে মোটা ধনটা।মুখের কাছে মুন্ডির কালচে পেঁয়াজের মত অংশটা বেরিয়ে আছে।

---দাদা ওর ননু এত বড় কেন?
ভাইয়ের কথা শুনে শুভ সব জান্তার মত বলল---ও বড় না,এইজন্য।
কিন্তু নিজেও কম আশ্চর্য্য হচ্ছে না।দীর্ঘদিন নোংরা জমে ওই জায়গাটায় চুলের বোঝা আর ময়লা।তার মাঝে বিরাট বাঁড়াটা।শুভ দেখলো শুধু বড়ই নয় তার চেয়ে অন্যরকমও।মুন্ডিটা থেকে ছাল ওঠা।

শুভ চলে আসে ওখান থেকে।মা স্নান সেরে বেরিয়ে আসে।একটা বাদামী রঙা পুরোনো ঘরে পরা তাঁতের শাড়ি পরেছে অর্চনা।গায়ে কমলা রঙা ব্লাউজ।ভেজা চুলে গামছাটা খোঁপায় জড়ানো।

শ্বশুর মশাইয়ের ঘরে গিয়ে অর্চনা বলল---বাবা খাবার এনে দিই?
অনাদি বাবু শীর্ণ গলায় বললেন---দিয়ে যাও বৌমা।
অর্চনা রান্নাঘরে গিয়ে খাবার বেড়ে শ্বশুরের ঘরে পৌঁছে দেয়।পেছনের জঙ্গলের দিক থেকে শুভ আর রাহুলকে লাঠি হাতে আগাছার গাছগুলি ভাঙতে ভাঙতে এগিয়ে আসতে দেখে অর্চনা বলে ওঠে----শুভ তুই আবার ওই নোংরায় গিয়েছিলি?সঙ্গে ভাইকেও নিয়ে গেলি?
----না,আমি গেলাম কোথায়?ভাইতো ডাকলো।
অর্চনা মিথ্যে ভীতি দিয়ে রাহুলকে বলল---সেপাশে গিয়েছিলি কেন?
---না,মা,মা!পাগলটা ন্যাংটো!আমতা আমতা করে বলল রাহুল।
---হ্যা গো মা।পাগলটা ন্যাংটো।তার মনে হয় অসুখ করেছে।শুভও বলল।
---হোক তোকে আর পাগলকে নিয়ে ভাবতে হবে না।স্নান খাওয়া নেই সারাদিন দুই ভাইয়ে টো টো করে ঘুরছে।
শুভ লাফিয়ে লাফিয়ে সিঁড়ি দিয়ে উঠে গেল।রাহুলও পেছন পেছন চলল।

অর্চনা শুভকে আর রাহুলকে সাবান ঘষে ভালো করে স্নান করালো।শুভ সত্যিই পাগলটাকে নিয়ে চিন্তায় পড়েছে।বলল---মা ওর কি সত্যি অসুখ হয়েছে?

অর্চনা বলল----তোকে আর এসব ভাবতে হবে না।সারাদিন খালি রোদে ঝোপে টো টো করে ঘোরা হচ্ছে।

স্নান সেরে এলেই দুই ভাই খাবার জন্য লাফালাফি করে।শুভ এসে বলল---মা খিদে পেয়েছে।

দুপুরে খাওয়ার সেরে ভাত ঘুম দিতে চলে এলো শুভ আর রাহুল।অর্চনা হাত মুখ ধুয়ে,বাসন কোচন ধুয়ে ফিরল নিজের ঘরে।ওপাশ থেকেই গলা চড়ালো--তোদের দুভাইয়ের ঘুম নেই নারে।
রাহুল শুভর উপর চড়ে হুটোপুটি করছে।শুভ বিরক্ত হয়ে বলল---মা দেখো ভাইকে,আমি তোমার কাছে ঘুমোবো।
অর্চনা ধমকের সাথে বলল---রাহুল!!!
দুজনেই মায়ের কাছে গিয়ে শুয়ে পড়লো।মায়ের স্নান করা স্নিগ্ধ ঠান্ডা গা জড়িয়ে দুজনেই শুয়ে পড়লো।ছোট্ট রাহুল ইতিমধ্যেই মায়ের বুকে মুখ গুঁজে দিয়েছে।দুধ খাচ্ছে চোঁ চোঁ করে।অর্চনার বুকে এখনো প্রচুর দুধ হয়।কিন্তু রাহুলকে দুধ ছাড়ানোর জন্য বেশি দেয় না।টেনে বের করে দেয় বাথরুমে।

শুভ দেখছে মায়ের বাম দুদুটা।মায়ের দুদুগুলো বড় বড়, ফর্সা ফর্সা।এমনিতেই মার ফর্সা গাটা যেন আরো ফর্সা।রাহুলের চুষতে থাকা বাম দুদুটায় একটা তিল আছে।শুভ মনে মনে ভাবে একদিন সেও মায়ের এখান থেকে দুধ খেয়েছে।তার অবশ্য মনে নেই।
অর্চনার স্তন দুটো বড় ও সামান্য ঝোলা।বাচ্চাদের খাইয়ে খাইয়ে শেপ না থাকলেও টাইট ব্লাউজে তার পুষ্ট ঠাসা আকার কারোর নজর আটকে রাখার জন্য যথেস্ট।অতন্ত্য সাধারণ শাড়ি,ব্লাউজে থাকা অর্চনার মধ্যে একটা কমনীয়তার ছাপ আছে।সে তীব্র মোটা বা শুটকি চেহারার নয়,একজন দু বাচ্চার মা আটত্রিশ বছরের শিক্ষিতা বাঙালি গৃহবধূ যেমন হয় তেমনই। বরং তার পেটের মৃদু চর্বি,হাতের ফর্সা মাংসল বাহুপৃষ্ঠ,স্বল্প থলথলে পাছা তার সুশ্রী মুখের সাথে মানিয়েছে।শাঁখা,পোলা,দুটো সোনার নোয়া,কানের পাতলা রিং এই সামন্য সাজগোজের অর্চনা সাজের চেয়ে পরিষ্কার--পরিপাটি থাকা পছন্দ করে।বাইরে বেরোলে কপালে একটা লাল টিপ পরে।


রাতে খাবারের পর মা পেছনের দরজা দিয়ে পাগলটাকে খাবার দিয়ে আসে।বাসি ভাত, বাসি রুটি,মুড়ি অনেক কিছুই দেয়।অর্চনা খাবার দিতে গিয়ে দেখলো এই গরমের সময়ে ছেঁড়া কাঁথা মুড়ে মুখ ঢেকে শুয়ে আছে পাগলটা।বেঁচে আছে কি মরে গেছে সত্যিই বোঝা মুস্কিল।

অর্চনার ভয় হল।আস্তে করে কাঁথাটা টানতেই দেখলো উলঙ্গ হয়ে শুয়ে আছে পাগলটা।তার গা ঠকঠক করে কাঁপছে।অর্চনা প্রথমবার ভালো করে দেখলো পাগলটাকে চুল, দাড়ি আর ময়লা গায়ে বয়সটা ঢাকা পড়ে গেছে।আসলে বয়সটা তেইশ-চব্বিশের বেশি নয়।চেহারাটা পেটানো।পায়ের গোড়ালির কাছে যে বাঁকা সেটা আগেও দেখেছে সে।এজন্যই হাঁটতে গেলে সামান্য খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটে।

শুভ শুনতে পাচ্ছে মা বাবার সাথে ফোনে কথা বলছে।
----আরে ওই পেছনের পাগলটা। মনে হয় বেশ জ্বর গো?অর্চনা বলল
দেবজিৎও চিন্তায় পড়লো।কোথাকার কে পাগল ঠিক নেই।কিন্তু চোখের সামনে একটা জলজ্যান্ত লোককে মরতে দেওয়া তো যায়না।তাছাড়া দেবজিতের বাড়ীর পাশেই মরলে কত কথা হবে।শান্ত স্বভাবের নির্ঝঞ্ঝাট মানুষ দেবজিৎ,সে বলল কি করা যায় বলোতো?
---আচ্ছা জ্বরের ওষুধ কি ওকে দেব?অর্চনাই সাংসারিক যে কোন সমস্যায় পথ বাতলে দেয় দেবজিৎ সেটা জানে।
---কিন্তু ওকে খাওয়াবে কিভাবে?ওকে তো কখনো কথা বলতে বা শুনতে দেখিনি?
---একবার চেষ্টা করে দেখি না।ছেলেটাকে তো মরতে দেওয়া যায় না।অর্চনা অসহায়ের মত বলল।
অর্চনার মুখে 'ছেলেটা' কথাটা শুনে অবাক হল দেবজিৎ! পাগলটা ছেলে নাকি বুড়ো দেবজিৎ কখনো ভালো করে দেখেনি।অর্চনাই তো খাবার দেয়,ওই হয়তো জানে।কিন্তু যা দাড়ি,আর উস্কখুস্ক ঝাঁকড়া চুল।কে জানে বয়স কত?
---কি ভাবছো গো?অর্চনা অসহায়ের মত বলল।
---দিয়ে দেখো।


শুভ ফোনে বাবা কি বলছে না শুনতে পেলেও মার কথা শুনে খুশি হল।যাইহোক পাগলটাকে ওষুধ দেবার কথা তার মা ভেবেছে।
অর্চনা ওষুধের ডিবে থেকে প্যারাসিটামল আর জলের বোতল নিতেই শুভ বলল--মা পাগলটাকে ওষুধ দেবে?আমিও যাবো?

অর্চনা অন্য সময় হলে শুভকে পাগলটার কাছে যেতে বাধা দিত।কিন্তু তার এখন নিজেরও ভয় করছে।আর যতই হোক পাগলতো।
মায়ের পিছু পিছু পেছন দরজা দিয়ে পৌঁছে গেল ও।উলঙ্গ পাগলটার গায়ে সেই ছেঁড়া কাঁথাটা ঢাকা।
একটা পুরোনো বাটিতে যেমন খাবার দিয়ে গেছিল অর্চনা,তেমন খাবারটি পড়ে রয়েছে।
খাবার না খেলে ওষুধ দেবে কি করে।অর্চনা এবার পাগলটার গায়ে ধাক্কা দিয়ে বলল---ওই ! ওঠ,ওঠ।
প্রথম দুটো ধাক্কায় পাগলটা উঠতে না চাইলেও তৃতীয় ধাক্কায় উঠে বসলো।আবছা আলোয় তার মুখের অভিব্যাক্তি দেখা যাচ্ছে না।
অর্চনা বলল---খা, আগে।খা।
পাগলটা বোধ হয় কথা বোঝে।খপখপ করে খাচ্ছে সে।শুভ বলল---মা কেমন লোভীর মত খাচ্ছে দেখো?
---এরকম বলতে নেই শুভ।ও অসুস্থ না?তাই এরকম করছে।
অর্ধেকটা খাওয়া হতেই অর্চনা তার দিকে ওষুধটা বাড়িয়ে দিয়ে বলল---এই নে,গিলে নে।জলের বোতলটা ছিপি খুলে বাড়িয়ে দিল।
কি অদ্ভুত?বাধ্য ছেলের মত গিলে নিল ওষুধটা।অর্চনা নিশ্চিন্ত হল।বলল---এই দেখ জলের বোতল রেখে গেলাম।তেষ্টা পেলে খাস।সে কি বুঝলো কে জানে একদৃষ্টিতে অর্চনার দিকে তাকিয়ে আছে।আবছা আলো-আঁধারিতে কেবল তার চোখ দুটো জ্বলছে।

শুভ এসে ঘুমিয়ে পড়েছিল।রাহুল মাই চুষতে চুষতে ঘুমিয়ে গেছে।স্তনটা আলগা হয়ে আছে।ঘুমটা ভাঙলো মাঝরাতে বাজ পড়ার শব্দে।অর্চনা দেখলো বেশ বৃষ্টির ছিটা আসছে।
ব্লাউজের হুক লাগিয়ে উঠে পড়ে জানালার শার্সিগুলো আটকে দিল।ছেলের ঘরে গিয়ে জানলা গুলো আটকে দিল।নিচে শশুর মশাইয়ের ঘরে গিয়ে দেখলো জানলাগুলো বন্ধ আছে।
তক্ষুনি নীচ তলার পেছন দরজা দেখে অর্চনা বুঝতে পারলো পাগলটার অবস্থা।এই বৃষ্টিতে যদি ভিজতে থাকে তাহলে জ্বরের উপর আর বাঁচবে না।
(চলবে)
[+] 4 users Like Henry's post
Like Reply
#8
Bah daarun update chaliye jao...erokom cliff hanger e jhuliye dile :D
[+] 1 user Likes kishen's post
Like Reply
#9
Update din druto!
[+] 1 user Likes Senian's post
Like Reply
#10
কিন্তু কি করবে অর্চনা?অতশত না ভেবে সোজা দরজা খুলে বেরিয়ে গেল।বাইরে তখন ঝড়, বৃষ্টি আর বজ্রপাত।

পাগলটা কাঁথাটা মুড়ে ভিজে বসে আছে দেওয়ালের এক কোনে।অর্চনা ঠেলা দিয়ে বলল---ওঠ,ওঠ।
সে যেন উঠতেও পারে না।অর্চনার কাছে এখন মানবিকতা সবচেয়ে শক্তিশালী।সে পাগলটাকে টেনে তুলল।নিজের কাঁধে পাগলের একটা হাত রেখে টেনে টেনে আনলো ঘরের ভিতর।এখন তার মাথায় কাজ করছে না পাগলটা কত নোংরা।অর্চনা সম্পূর্ন ভিজে গেছে।শ্বশুর মশাইয়ের ঘরের পেছনের ছোট পরিত্যাক্ত গুদাম ঘরে নিয়ে গেল তাকে।এই ঘরে একটাও আলো নেই।অর্চনা দ্রুততার সাথে একটা মোমবাতি আর গামছা আনলো।
পাগলটা বসে কাঁপছে।অর্চনা মোমবাতিটা জ্বালিয়ে পাগলটার ভেজা গায়ে গামছাটা দিয়ে মুছে দিতে লাগলো।
এই প্রথম এত কাছ থেকে পাগলটাকে দেখছে অর্চনা।মাথাটা নোংরা চুল,দাড়ি ,কপাল ও গালে কোথাও কোথাও কাটা,কাটা দাগ।চোখ দুটো বোজা বোজা।হাতে হিন্দিতে উল্কি করে লেখা 'করিম'।তার মাঝেও বোঝা যাচ্ছে বুড়ো বা আধবুড়ো লোক নয়,সে ২৩-২৪এর অল্প বয়সী ছেলে।পেটানো চেহারা।গলায় ও কোমরের ময়লা ঘুমসিতে অজস্র মাদুলি বাঁধা।
আর উরুর সন্ধিস্থলে সামান্য উত্থিত বিরাট লিঙ্গ।চোখ সরাতে পারছে না অর্চনা।পুরুষ মানুষের এত বড় ধনটা চোখের সামনে ঝুলছে অর্চনার।জ্বর নাকি অন্য কিছু পাগলটার?ধনটা ধীরে ধীরে ফুঁসে উঠছে।পাগলের চোখ অর্চনার দিকে।

অর্চনা কাঁপছে তিরতির করে।কতদিন সে মিলিত হয়নি শুভর বাবার সাথে।শুভর বাবার আর আগ্রহ নেই।অর্চনার ইচ্ছে হলেও মানুষটাকে জোর দেয় না।সেই অভুক্ত নারীর সামনে একটা তরতাজা উলঙ্গ পুরুষ।একটা নিষিদ্ধ অভিলাষ, একটা অসহ্য কামতাড়না তার সাথে অর্চনার সতীত্ব,সমাজ,নোংরা চেহারাটার প্রতি ঘৃণা এসবের দ্বন্দ্ব চলছে।কিন্তু এই দ্বন্দ্ববোধ স্বল্পক্ষণের।

সেই রাত অর্চনার জীবনকে উল্টে পাল্টে দিল।সকালে যখন ঘুম ভাঙে শুভর, সে দেখে তার মা তখনও ঘুমোচ্ছে।ভাইও ঘুমিয়ে।শুভ টয়লেটে গিয়ে দেখে মায়ের কালকের পরা শাড়ি,সায়া সব একটা বালতিতে চোবানো।
শুভ বুঝতে পারলো মা তবে সকালে স্নান করে নিয়েছে।স্নানের পর তো মা ঘুমোয় না।তবে কি মার শরীর খারাপ?শরীর খারাপ ভাবতেই শুভর মনে পড়লো পাগলটার জ্বরের কথা।ব্রাশ মুখে গুঁজে শুভ মাকে না বলেই ভোরের মেজাজে পেছন দরজা খুলে চলে গেল পাগলটা যেখানে থাকে সেখানে।
ভেজা মাটি দেখে বুঝতে পারলো কালকে খুব বৃষ্টি হয়েছে।কিন্তু কোথায় পাগল? মা বাবাকে বলছিল পাগলটা মরে যেতে পারে,মরে গেল নাকি?মরে গেলে তো উবে যাবে না?
চারপাশ ভালো করে দেখলো শুভ না! পাগলের সঙ্গে থাকা কিছু নোংরা, জিনিস, ছেঁড়া কাঁথাটা, কালকের সেই খাবারের বাটি আর জলের বোতল ছাড়া কিছু নেই।
শুভ দরজা লাগিয়ে পেছন ঘুরে দেখল গুদাম ঘরের দরজার বাইরে মায়ের ঘরে পরা চপ্পল।
ব্রাশ করতে করতেই দরজাটা খুলে ফেলল শুভ।কে শুয়ে আছে? দাদুর পুরোনো কম্বল মুড়ে।কাছে গিয়ে দেখলো পাগলটা।এখানে এলো কি করে? তবে কি মা ওকে থাকতে দিয়েছে?

শুভ গুদাম ঘর থেকে বেরিয়ে সোজা মাকে ডাকতে শুরু করলো
---মা,মা ও মা, শুভ ডাকতেই অর্চনার ঘুম ভাঙলো।
ক্লান্ত গলায় বলল--পড়তে বোস,আমি খাবার বানিয়ে দিচ্ছি।
রাহুল মায়ের বুকে মুখ গুঁজে দুদু খেতে চাইছে।অর্চনা ব্লাউজ উঠিয়ে বামস্তনটা বের করে আনলো।
রাহুল মাই চোষা থামিয়ে আদুরে গলায় বলল---মা,অন্য দুদুটা দাও না।

অর্চনা বুঝতে পারছে দুধ পাচ্ছে না ছেলে,আর পাবেই বা কোত্থেকে কাল রাতে যে ছেলের বদলে অন্য কেউ খেয়েছে সারারাত।
স্তনজোড়া পাল্টে পাল্টে দিলেও দুধ পেল না রাহুল।রাহুলকে আদর দিয়ে বলল---দুদু শেষ বাবা।দুপুরে দিব।
রাহুলের বায়না প্রচন্ড।বলল--মা আমি দুদু খাবো।
অর্চনার প্রচন্ড ঘুম পাচ্ছে,বলল---কাঁদেনা বাবা,রাতে একটা রাক্ষস এসেছিল সে মার দুদু খেয়ে চলে গেছে।এবার যদি কাঁদিস তাকে ডেকে আনবো।

রাহুল রাক্ষসের গল্প শুনে ভয় পেলে মায়ের গায়ে লেপ্টে লুকিয়ে পড়ল।অর্চনা রাহুলের পিঠে হাত বুলিয়ে দিতে দিতে ঘুমিয়ে পড়ল।

আজ সকালে হলদে সুতির শাড়ি আর লাল রঙের ঘরোয়া ব্লাউজ পরেছে অর্চনা।ছেলেদের জলখাবার দিয়ে রান্না ঘরে যায়।নিজেরও বেশ ক্ষিদা।বুকে তার যথেস্ট দুধ হয়।একবিন্দু পায়নি ছেলেটা।

বুকে প্রচুর দুধ হয় বলে সে রাহুলের খাবার জন্য রেখে বাকিটা টেনে ফেলে দেয়।ভোরে ঘুম থেকে উঠবার সময় ছেলে আবদার করে।তাই অর্চনা বেশির ভাগটা টেনে বের করে রাহুলের জন্য অল্প রেখেছিল।কালও তাই করেছিল অর্চনা।
কিন্তু রাহুলের ভাগের অন্যকেউ খেয়েছে।তাই অর্চনার বুক এখন দুধশূন্য।স্তন দুটোও ব্যথা ব্যথা,যোনির মধ্যে কাটা কাটা ব্যথা।

শুভর আজ স্কুল।অর্চনা শুভর জন্য খাবার টেবিলে খাবার বাড়ছিল।শুভ বলল---মা পাগলটা কি আমাদের ঘরে থাকবে?
অর্চনা চমকে যায়।পরক্ষনে বলল---ও তো অসুস্থ।এখন ক'দিন থাক।তারপর তোর বাবা এলে একটা ব্যবস্থা হবে।

শুভ স্কুল চলে গেছে।রাহুল দোতলার ঘরে খেলছে।অর্চনা সকাল থেকে একবারও পাগলটাকে দেখতে যায়নি।তার কেমন যেন ভয় ও লজ্জা দুটোই করছে।কাল রাতে যা হল তা ভাবতেই শিহরিত হয়ে উঠলো অর্চনা।
কতদিন পর এমন শরীরের সুখ পেল।মনে মনে ভাবলো কেন এমন হল? ইস! নিজেকে সে তারপর কতবার দোষারোপ করছে।কিন্তু তবু বারবার ওই ঘরের দরজার কাছে গিয়েও ফিরে আসছে।

অর্চনা নিজেকে সান্তনা দিল যা হয়েছে সেটা একটা দুর্ঘটনা।

কি হল তারপর গতকাল রাতে?

অর্চনা যখন ভাবছে তার সামনে নগ্ন পুরুষ দাঁড়িয়ে।খাড়া ধনটা তখন উঁচিয়ে উঠছে অর্চনার দিকে।অর্চনা বুঝতে পারছে পাগল হলেও এর শরীরে উত্তেজনা আছে।লিঙ্গটা দাঁড়িয়ে আছে।

এতবড় লিঙ্গ দেবজিতের নয়।অর্চনার নিজেরও গা সম্পূর্ন ভেজা।পাগলটার হাঁটুগুলো মুছিয়ে উঠে দাঁড়ায় সে।একটা বাজ পড়ে কড়কড়িয়ে।বজ্রপাতের শব্দই যেন সূচনা সঙ্গীত।পাগলটা জড়িয়ে ধরে।

অর্চনা বুঝতে পারছে এত পাগল নয়,এ এখন পুরুষ।এর গা নোংরা, মুখে দুর্গন্ধ, সারা গায়ে ঘাম আর ময়লা মেশা।এসবের মাঝে বেশ শক্ত পোক্ত যুবক।অর্চনার চেয়ে এগারো বারো বছরের ছোট তো হবেই।অর্চনার এখন আটত্রিশ আর পাগলটির বয়স তেইশ-চব্বিশের বেশি নয় বলে মনে হয়।
অর্চনা কিছু বোঝার আগেই পাগলটি বোধ হয় সব বুঝে গেছিল।অর্চনার ঠোঁটে ঠোঁট বসিয়ে দেয়।
অর্চনা আচমকা এমন চুম্বনে হতভম্ব হয়ে যায়।পাগলও চুমু খেতে জানে। দুই সন্তানের মা অর্চনার ঠোঁটটা চুষছে পাগলটা।
অর্চনা টের পাচ্ছে পাগলের মুখের দুর্গন্ধ।কিন্তু সেক্সের কাছে সেসব কিছু বাধা নয়।ছেলেটার গায়ে জোর আছে।অর্চনার মত স্বাস্থ্যবতী নরম শরীরের মহিলাকে সে শক্ত করে পেঁচিয়ে রেখেছে।চুমু খাওয়া থামিয়েই পাগলটা অর্চনাকে ঘুরিয়ে দেয় পিছন দিকে।
অর্চনার প্রায় পড়ে যাবার উপক্রম; সে কোনোক্ৰমে পাশে ভাঙ্গা আসবাবের স্তূপ থেকে বেরিয়ে আসা একটা কাঠের বাটাম ধরে ফেলে।
পাছার কাপড় তুলছে পাগলটা।লদলদে ফর্সা মাংসল পাছা দুহাতে খামচাচ্ছে।অভিজ্ঞ পুরুষ যে এই পাগল, তা চিনে নিতে পারছে অর্চনা।আগে নির্ঘাৎ কারোর সাথে করেছে।আনাড়ি নয়,অর্চনার গুদটাও ঠিক পেছন থেকে খুঁজে বের করে আনে।
অর্চনা একটা কঠিন সন্ধিক্ষনে দাঁড়িয়ে--সে অসতী হওয়ার মুখে,যে খানে স্বামী ছাড়া কেউ প্রবেশ করেনি,যেখান থেকে তার দুটো বাচ্চাকে জন্ম দিয়েছে সেটাতেই এখন ঢুকতে চলেছে এই উন্মাদ যুবকের বিরাট ঘোড়াবাঁড়াটা।
ছেলেটা বাঁড়াটা ঢুকিয়ে দিতেই অর্চনা বুঝলো সে এখন অপবিত্র হয়ে গেছে।আর সতীপনা না করে উপভোগ করতে হবে।কে জানবে এই তীব্র ঝড়ের রাতে অন্ধকার ঘরে অর্চনা কার সাথে কবে কি করেছে?নিজেকে অজুহাত, সান্ত্বনা এসব দেওয়া ছাড়া এখন কি আর আছে?
ততক্ষনে পাগলটা তার রূপ দেখাতে শুরু করেছে।প্রচন্ড জোরে জোরে চুদতে শুরু করেছে।অর্চনা এই উন্মাদের দানবীয় চোদনের সুখে ভাসতে শুরু করলো।
ঠাপের পর ঠাপ,ঠাপের পর ঠাপ।মোমবাতির আলোয় নরনারীর নিষিদ্ধ প্রণয়ে গোটা ঘরে আদিম খেলা।অর্চনা বুঝে গেছে এ পাগল এখন চোদার পাগল।অর্চনা যেন দাসী এই যুবকের।দু বাচ্চার মা পরিণত চেহারার অর্চনাকে পেয়ে এই অল্পবয়সী পাগল যেন পশু হয়ে উঠেছে।অর্চনা বাধা দিচ্ছে না।সে নিজেই চাইছে এভাবেই হোক।
যেন এই একটা রাতই পাগলের শেষ দিন।কোথায় জ্বর? সব যেন সঙ্গমের তীব্র তাড়নায় উবে গেছে পাগলের গা থেকে।
যুবক ছেলে পাক্কা তিরিশ মিনিট ধরে একই ভাবে চুদেছে অর্চনাকে।অর্চনার বনেদি গুদ পাগলের বীর্যে ভরে গেছে।

পাগলটা ছাড়েনি অর্চনাকে জড়িয়ে শুয়ে রইল কতক্ষন।অর্চনা আর পাগলটার উলঙ্গ দেহদ্বয় মিলে মিশে একাকার।অর্চনার স্তন মুখে পুরে চোঁ চোঁ করে দুধ টানছে। অর্চনা জানে এটা তার রাহুলের জন্য।কিন্তু এই তরুণ হিংস্র পুরুষের টান থামাতে পারছে না।সারারাত বুকের দুধ খেয়েছে পাগলটা।

অর্চনার শরীরে পাগলের দেহের উত্তাপ,নোংরা সব মিশে গেছে।অর্চনা ক্লান্ত হয়ে যুবকের ভার নিয়ে পড়ে রয়েছে।পাগলটা অর্চনার উপর চড়ে বল খাটিয়ে দুধপান করছে।এই স্তনপান তার সন্তানের মত নয়।পুষ্ট মাই দুটোকে দুহাতে খামচে,টিপে চুষে ছিবড়ে করে দুধপান করছে।
আস্তে আস্তে সেই দুধপান তার আগ্রাসন থেকে দুর্বল হয়ে শিশুর মত হয়ে উঠছে।দুটো দুধ খালি করে দিয়েছে পাগলটা।চুষতে চুষতে ঘুমিয়ে পড়েছে সে।অর্চনা শাড়ি বুকে চেপে ছাদের বাথরুমে সোজা ঢুকে পড়ে স্নান সেরে বেরিয়ে আসে।বাইরে ঝড় বৃষ্টি থেম গেছে।হাল্কা আলো ফুটছে।বিছানায় দেহটা এলিয়ে দিয়েছে অর্চনা।

রাতের কথা পুনর্বার ভাবতেই অর্চনার শিহরণ হচ্ছে; গুদ ভিজে যাচ্ছে।দেহের কাছে ডাহা হেরে বসে আছে অর্চনার মত স্বামী সন্তান পরায়না দায়িত্বশীল মা'ও।সে এখন ভাবছে নিজের সুখ।
ভালো করে খাবার সাজিয়ে একটা থালা নিয়ে ঢুকে যায় গুদাম ঘরে।রাহুল দেখছে দাঁড়িয়ে দাঁড়িয়ে; তার মা গুদাম ঘরে ঢুকে একবারও তারদিকে না তাকিয়ে দরজা আটকে দিল।রাহুল অবশ্য ছাদে চলে গেল খেলবে বলে।
(চলবে)
[+] 9 users Like Henry's post
Like Reply
#11
শুভর সামনে কি ওর মাকে একবার চুদানো যাবে?
Like Reply
#12
Beautiful story.
Repped you.
I had read a similar story in the previous forum about a good wife and a mad man living with his mother behind her house.
Please continue.
Like Reply
#13
অর্চনা একজন দুই সন্তানের মা, উচ্চমাধ্যমিক পাশ শিক্ষিতা আটত্রিশ বছরের ঘরোয়া রমণী।তার পরনে ঘরে পরা হলদে সুতির শাড়ি,লাল ব্লাউজ।হাতের থালায় খাবার।ভাঙ্গা আসবাবে ভর্তি গুদাম ঘর।দূরে ভাঙ্গা একটা সেকেলে খাটে জুবুথুবু হয়ে বসে আছে ঝাঁকড়া মাথা,খোঁচা খোঁচা দাড়ি তেইশ চব্বিশ বছরের একটা রাস্তার পাগল।তার মুখ দিয়ে লালা ঝরছে।বিরাট লিঙ্গটা দুই উরুর ফাঁকে নেতিয়ে আছে। সারা গা তার নোংরা।দীর্ঘদিন স্নান করে না।কত কুৎসিত ছেলেটা।খুব কাছ থেকে দেখছে অর্চনা।
থালাটা তার সামনে রাখে।খাবার পেয়েই লোভাতুর ভাবে হামলে পড়ল পাগলটা।অর্চনা মমতাময়ী মায়ের মত তার শীতল হাতটা পাগলটার মাথায় ছোঁয়ায়।না জ্বর নেই।
অর্চনা সামনের খাটে বসল।
অর্চনা পরম স্নেহে বলল---করিম!
পাগলটা তাকায়।এই নামে তাকে যে ডাকা হত তা পাগলের চাহুনি দেখে বুঝতে পারে অর্চনা।
পাগলের খাওয়া থেমে গেছে।সে তাকিয়ে আছে অর্চনার দুধেল মাইটার দিকে।ফর্সা বড় একটু ঝোলা মাইটা এখন দুধে ঠেসে রয়েছে।
অর্চনা স্বর আটকে যাওয়া সাহসী গলায় বলল---দুদু খাবি?
করিম বিদ্যুতের মত মাথা নাড়লো।
অর্চনা স্নেহশীলা মায়ের মত বলল--আয়।
পাগলটা অর্চনার কাছে গেল।ছেলেমানুষের মত হেসে উঠলো।
অর্চনা একটা স্তন বার করে আনলো।দুধ বেশি জমার কারনে অনবরত স্তনদুটোতে দুধ ঝরছে।
টপটপিয়ে দুধ ঝরতে দেখে পাগলটা মুখ নামিয়ে পুরে নিল স্তনটা।অর্চনার উদলা বুকে মুখ ডুবিয়ে দুধপান করছে।

স্তন্যদায়িনী মায়ের মত অর্চনা দুধ খাওয়াচ্ছে।তার বুকে প্রচুর দুধ জমা হয়েছে।কতক্ষন এভাবে দুধ খাচ্ছে ছেলেটা।অর্চনার যোনি ভিজে যাচ্ছে।তার খোঁচা খোঁচা দাড়ি গোঁফের স্পর্শ মাইতে লেগে শিরশির করছে অর্চনার শরীর।স্তন ছাড়তে চাইছেনা পাগলটা।অর্চনা ভুলে গেছে ছেলেকে দুপুরে বুকের দুধ দেবার কথা।সে এখন কামনায় বিভোর।তার এখন করিমকে চাই।
করিম দুধ খাচ্ছে অর্চনাকে জড়িয়ে ধরে।অর্চনা আস্তে আস্তে করিমের ন্যাতানো বাঁড়াটা হাতে নেয়।কি মোটা আর বড়।

একটা অদ্ভুত বোধ হচ্ছে অর্চনার।কখনো দেবজিতের ধনও হাতে নেয়নি সে।করিমের বাঁড়াটা শাঁখাপোলা পরা অর্চনার হাতে মালিশ হচ্ছে।শিশুর মত মাই ধরে চুকচুকিয়ে দুধ টানতে টানতেই করিম দেখছে তার বাঁড়ায় অর্চনার নরম হাতের মালিশ।এই হাতে অর্চনা সংসারের কাজ করে,এখন এই হাতেই সে ধরেছে পরপুরুষের পুরুষাঙ্গ।
শক্ত লোহার মত হয়ে উঠলো করিমের ধন।অর্চনা ওই খাটেই শুয়ে পড়লো।সেকেলে খাটটা কড়াকড়িয়ে উঠলো।গায়ের ব্লাউজটা খুলে ফেলল।কোমর পর্যন্ত কাপড় তুলে গুদ আলগা করলো।চুলে ঢাকা চেরা গুদটা ফর্সা উরু দুটোর মাঝে।
করিম বুঝে গেল তার কাজ কি।পাগল হোক বা বুড়ো এই কাজটা বুঝে নিতে পারে সকলে।করিমের নোংরা শরীরটা বুকে নিয়ে পড়ে রইল অর্চনা।এদিকে করিম অর্চনার গুদে ঠেসে দিয়েছে ধনটা।

অর্চনার গুদে জোরে জোরে ঠাপ মারছে করিম।চোদার তালে খাটের ক্যাঁচোর ক্যাঁচোর শব্দ আর অতন্ত্য মৃদু স্বরে অর্চনার আঃ আঃ আঃ আঃ গোঙানি চলছে।দুটো স্তনই করিমের শক্ত হাতের থাবয় টেপা খাচ্ছে।

অর্চনা নিজেই করিমের নোংরা ঠোটে চুমু দেয়।করিমও পাল্টা অর্চনার ঠোঁট মুখে পুরে নেয়।পাগলের গায়ের জোর যত বাড়ছে।অর্চনার গোঙ্গানির শব্দও হাল্কা বৃদ্ধি হয়েছে।খাটের অবস্থা তালে তালে ক্যাঁচোর ক্যাঁচোর করছে।

রাহুল ছাদে খেলতে খেলতে নেমে আসে।মাকে কোথাও না দেখতে পেয়ে গুদাম ঘরের দরজার কাছে এসে দাঁড়ায়।তার মায়ের গোঙানি আঃ আঃ আঃ আঃ আঃ শুনতে পাচ্ছে সে।খাটের কড়কড় করে ওঠা শব্দও পাচ্ছে।কি হচ্ছে ভেতরে? মা কেন এমন আঃ আঃ আঃ করছে?
সে ভয় পেয়ে ডেকে উঠলো--মা??
সুখে বিভোর হয়ে উঠেছে অর্চনা।করিম একটা মাইতে মুখ লাগিয়ে দুধ টানতে টানতেই চুদছে।
দ্বিতীয়বার রাহুল আগের চেয়ে জোরে আবার ডেকে উঠলো---মাআ !
অর্চনা কোনোরকম নিজেকে সামলে বলল---কি হল রে?
---তুমি কোথায়?
---এই তো আমি এখানে কাজ করছি।তুই ছাদে যা।
রাহুল আর কোনো কথা না বলে ছাদে চলে যায়।

অর্চনা পা ফাঁক করে করিমকে জড়িয়ে পড়ে আছে।করিম খপাৎ খপাৎ করে অর্চনাকে চুদে যাচ্ছে।অন্যদিকে অর্চনার দুধে ভরা ডান মাইটা খামচে রেখে,বাম মাইটা চুষে যাচ্ছে করিম।অর্চনা করিমের নোংরা চুলে,কালো নোংরা পিঠে হাত বুলিয়ে আদর করছে।তার শাঁখাপোলা ও চুড়ির রিন রিন শব্দ হচ্ছে।করিমের বাঁড়াটা যেন অর্চনার দুটো বাচ্চা জন্ম দেওয়া গুদের শেষ মাথায় গিয়ে ধাক্কা মারছে।
প্রায় তিরিশ মিনিট পেরিয়ে গেছে।এখনো চুদছে করিম।স্ট্যামিনা দেখে অবাক হচ্ছে অর্চনা।যেন এই সঙ্গমের কোনো শেষ নেই।অর্চনা বারবার জল খসাচ্ছে।এর মাঝে রাহুল আবার একবার---মা বলে ডেকে গেছে।
অর্চনা আর কোনো সাড়া দেয়নি।বরং সে মৃদু গলায় গভীর শ্বাস-প্রশ্বাস ফেলতে ফেলতে আঃ আঃ আঃ গুঙ্গিয়ে যাচ্ছে।
নিজেই বুক উঁচিয়ে করিমের মুখে মাই জেঁকে বলছে---খা দুধ খা, তোরই সব, খা।আমি তোর দুধমা।

প্রায় চল্লিশ মিনিট পর করিম অর্চনার গুদে বীর্যপাত করলো।অর্চনা হাঁফাচ্ছে।করিম মাইয়ের বোঁটা চুষে দুধ খাচ্ছে।এই গরমের দুপুরে ঘামে ভিজে গেছে দুজনে।করিমের গায়ের নোংরা ঘাম অর্চনার গায়ের ঘামের সাথে মিশে গেছে।
শক্ত চোয়ালে বোঁটা চেপে স্তনে টান দিচ্ছে পাগল ছেলেটা।গায়ে ঘামে লেপ্টে থাকা শাড়ীটা দিয়ে অর্চনা মুখ মুছলো।
শাড়ীটা দিয়ে গুদটাও মুছে নিল।টেনে গুদটা ঢেকে দিল।অর্চনার বুকের দুধ খেতে করিম তখন ব্যস্ত।

অর্চনার মনে পড়লো এর মাঝে রাহুল দু বার ডেকে গেছে।প্রায় মিনিট দশেক পর করিমকে দুধ ছাড়িয়ে উঠে পড়লো অর্চনা।সারা গায়ে ঘামের সাথে পাগলটার গায়ের নোংরা লেগে আছে।তাকে আবার স্নান করতে হবে।উঠে ব্লাউজটা না পরে বেরিয়ে এলো অর্চনা।বারান্দায় খেলছিল রাহুল।ঘামে ভিজে উদলা গায়ে শাড়ি লেপ্টে থাকা বিধস্ত মাকে দেখলো।
রাহুল দেখেছে তার মায়ের দুদু দুটো আঁচলের ফাঁকে দুলছে।সে সরল ভাবে বলল---মা দুদু খাবো।দাও না।
অর্চনা রাহুলের হাত ধরে সিঁড়ি দিয়ে নিয়ে যেতে যেতে বলল---না বাবা,দুদুগুলো এঁটো হয়ে গেছে।
---মা এঁটো হবে কেন?রাক্ষস এসেছিল?
অর্চনা ছেলের কথায় হেসে বলল---হ্যা এসেছিল।দুদু খেয়ে নিয়েছে।
---ও এজন্যই তুমি কাঁদছিলে?তোমাকে মেরেছে না?
---হুম্ম।ভারী দুস্টু রাক্ষস।খুব মেরেছে।
---বাবা এলে রাক্ষসটাকে বকে দিবে।
অর্চনা বলল ছাদে খেল।আমাকে এখন অনেক কাজ করতে হবে।

অর্চনা নিচে গুদাম ঘর থেকে করিমকে নিয়ে বেরিয়ে এলো।বাড়ীর নীচ তলার টিউবওয়েল ঘষে ঘষে স্নান করাচ্ছে অর্চনা।
রাহুল যে কখন নেমে এসেছে খেয়াল করেনি।চোখ পড়লো রাহুলের দিকে।রাহুল বলল--মা এই পাগলটা কি আমাদের বাড়ীতে থাকবে?
অর্চনা হেসে বলল---ওকে পাগল বলতে নেই বাবা।ওকে দাদা বলবি।
রাহুল করিমের বিরাট ধনটা দেখে বলল---মা দেখো পাগলা দাদার কত বড় নুনু!

অর্চনা হেসে ফেলল।মৃদু ধমকের সুরে বলল---যাঃ,ওপরে খেলবি যা।

রাহুল চলে গেল।অর্চনা করিমকে বলল---তোর নুনুটা অত বড় কেন রে? ছোট ভাইটাও বলছে? করিমের নুনুতে সাবান ঘষে ঘষে পরিষ্কার করতে থাকলো।
অর্চনা বুঝে গেছে করিম বোবা।ওর মুখে কথা নেই।ও আবার ভয়ঙ্কর পাগলও নয়।কিন্তু ওর চোদার ক্ষমতা ভয়ঙ্কর।

ভর দুপুরে যুবক ছেলেটাকে ন্যাংটো করে স্নান করাচ্ছে অর্চনা।দাঁড়িয়ে থাকা করিমের পায়ের কাছে বসে উরু আর পায়ে সাবান ঘষে দিচ্ছে।চারপাশ দেখে নিয়ে কি ভেবে অর্চনা করিমের বাঁড়ার ডগায় একটা চুমু দিল।
দীর্ঘদিনের নোংরা জমেছে গায়ে।এদিকে কালই জ্বর থেকে উঠেছে পরিষ্কার করতে বেশি সাবান দিতে ভয় পাচ্ছে অর্চনা।তবু মোটের ওপর অনেকটাই সভ্য লাগছে।কাল একবার শুভর বাবার দাড়িকাটার রেজার দিকে দাড়ি গোঁফ পরিষ্কার করে দিলেই হয়।
অর্চনা ঠিক করে নিয়েছে এই পাগলকে ঘরে রেখে দেবে।এমনিতেই তো নিরীহ,আর তাছাড়া অর্চনাকে শরীরের যে সুখ দিয়েছে একে ছাড়া অর্চনা এখন ভাবতেও পারছে না।অর্চনা জানে দেবজিৎ মানা করবে না।নীচ তলার একটা ঘর পরিষ্কার করে দিলেই থাকবে।
(চলবে)
[+] 6 users Like Henry's post
Like Reply
#14
(09-04-2019, 04:44 PM)pcirma Wrote: Beautiful story.
Repped you.
I had read a similar story in the previous forum about a good wife and a mad man living with his mother behind her house.
Please continue.
গল্পটির নাম কি বলবেন?
Like Reply
#15
চালিয়ে যাও গুরু।
Like Reply
#16
update din
Like Reply
#17
শুভ স্কুল থেকে বাড়ী ফিরে দেখলো তার বাবার ট্রাউজার পরে বারান্দায় খাটের ওপর কেউ পিঠ উল্টে শুয়ে আছে।কে এসেছে বাড়ীতে?
ছাদে গিয়ে দেখলো মা ঘুমোচ্ছে।মায়ের পাশে ভাইও ঘুমোচ্ছে।
ঘুমন্ত অবস্থায় অর্চনাকে ঠেলতেই অর্চনা বলল--কি রে স্কুল থেকে চলে এলি?
---মা নিচে কে শুয়েছে গো?
---কে?ও?আরে ওই পাগল যে ছেলেটা।

কি বলে মা।শুভ অবাক হয়ে শুধোলো---ওতো ভীষন নোংরা!মা।ওকি আমাদের বাড়ীতে থাকবে?
---থাক না।বেচারার কেউ কোথাও নেই।

--------
ইতিমধ্যে এক সপ্তাহ কেটে গেছে।পাগলটা আস্তানা গেড়েছে বাড়ীতে।এখন মায়ের বারনে ওকে আর পাগল বলা যায় না।তাই শুভ আর রাহুল এখন পাগলাদাদা বলে।পাগলাদাদা এখন বাড়ীতে জাঁকিয়ে বসেছে।পাগলাদাদার থেকে দূরে থাকে শুভ।ভয়ে নয়, ঘৃণায়।এখন আর আগের মত গায়ে নোংরা তেমন না থাকলেও গলায় নোংরা ঘুমসিতে মাদুলিগুলো কিংবা কোমরের ঘুমসির মাদুলি বেশ নোংরা লাগে।তাছাড়া মাঝে মাঝে মুখ দিয়ে লালাও ঝরে।আর গায়ের কালো চামড়ায় কাটা,ছেঁড়া,দগদগে ঘাও আছে।

ছুটির দিন বাবা এসে বলল---অর্চনা,দেখো ও কিন্তু পাগল,বাড়ীতে বাচ্চারা থাকে।ওর গায়ে অনেক জায়গায় ঘাও আছ।আবার কোনো ক্ষতি না করে বসে?
---খালি খালি ভয় পাচ্ছো কেন?ওকে কখনো দেখেছো মারাত্বক পাগলামী করতে?চুপচাপ বসে থাকে,একাএকা হাসে।ওর একটা অন্য জগৎ আছে জানো, পাগলদের কত কষ্ট বলো তো?
দেবজিৎ জানে অর্চনার হাতে গড়া সংসারে কোনো ভুলচুক হবার জায়গা নেই।আর তাছাড়া তার বউ খুব দয়ালুও।হেসে বলল---আচ্ছা বাবা,আচ্ছা।আমার দয়াময়ী বউয়ের ইচ্ছা হয়েছে যখন থাক।

রাহুলের নতুন দাঁত হয়েছে। নানা রকম ভয় দেখিয়ে অর্চনা রাহুলকে দুধ ছাড়িয়েছে।
শুভ মনে মনে খুশি।মায়ের বড় বড় দুদুগুলো যখন ভাই চুষতো তখন ঈর্ষা হত তার।মা খালি ভাইকে আদর করে।অর্চনা শুভকে কাছে ডেকে আদর করলে ভুলে যেত।আসলে শুভ বড়,তাই বকুনি তাকেই খেতে হয় মাঝেমধ্যে।তবুও মা তাকে ভালোবাসে।শুভ নিজেও ছোট ভাইকে ভালোবাসে।কিন্তু রাহুল জন্মাবার পর মায়ের আদর দুভাগ হওয়ায় ঈর্ষান্বিত হয়ে ওঠে শুভ।এখন রাহুলকে মা দুধ দেয়না, তাতে ভীষন খুশি সে।কিন্তু সে জানে না তার ভাইর জায়গায় এখন অন্য একজন মায়ের দুধ খাচ্ছে প্রতিদিন।

----

প্রায় দিন দশেক পর।সুব্রত কাকুদের বাড়ীতে নেমন্তন্ন ছিল।বাবা বাড়ীতে নেই।পাশের গ্রামেই সুব্রত কাকুদের বাড়ী।সুব্রত কাকু শুভদের দূর সম্পর্কের আত্মীয় হন।তাই মা তাদের নিয়ে গেল।

অর্চনা বিয়ে বাড়ী বলেই আজ গয়না গুলো পরেছে।গলায় একটা লম্বা সোনার হার আর নেকলেস পরেছে।কানে দুল,হাতের গহনাগুলোও পরেছে।
যাবার আগে মা রেঁধে রাখে।দাদুকে খাবার দিয়ে মা পাগলাদাদার ঘরে খাবার দিয়ে আসে।

বিয়েবাড়ী থেকে শুভরা যখন ফিরে এলে তখন রাত দশটা।শুভর খুব ঘুম পাচ্ছিল।রাহুল আর সে ঘুমিয়ে পড়লো।অর্চনা আয়নার সামনে একএক করে গয়না গুলো খুলে ফেললেও বড় হারটা খুললনা।মনে মনে ভাবলো থাক না গলায়।
বুকে দুধ জমে আছে।রাতে একবার করিমকে খাওয়াতে পারলে ভার কমবে।দেখে নিল ছেলেরা ঘুমিয়েছে কিনা।
শাড়ীটা বদলে ঘরে পরা সুতির কালো ম্যাক্সিটা পরে নিল।করিমের কাছে যাওয়ার জন্য ম্যাক্সি পরাটাই সুবিধের।একটানে খুলে ফেলা যায়।

গুদাম ঘরের পাশে করিমের থাকবার জন্য ছোট ঘর হয়েছে।একটা ল্যাম্বিস খাট আর সিলিং পাখা দেওয়া হয়েছে।তাও অর্চনার গরম লাগে বলে ওখানে অর্চনা একটা টেবিল ফ্যানও রেখেছে।

এখন এগারোটা অনেক নির্ঝঞ্ঝাট।অর্চনা প্রায় বারোটা নাগাদই যায় করিমের কাছে।ভোর হবার আগে আবার ফিরে আসে।শুভর বাবা বাড়ী থাকলে এড়িয়ে যায়।তবে এই ভালো,যে করিমের তেমন জোরাজুরি নেই।দেবজিৎ থাকাকালীন কখনসখনো করিম জোরাজুরি করলে অর্চনা নতুন পথ নিয়েছে;চুষে দেওয়া।চুষে বীর্য বের করে দেয়।প্ৰথম প্রথম ঘৃণা লাগলেও কেন জানে না অর্চনার এখন ঘেন্নাটেন্না চলে গেছে।
আজ একটু বেশিই শরীরটা চাইছে।অর্চনা তাই একটু আগেই পৌঁছায়।দরজা ভেজিয়ে বিছানার কাছে গিয়ে ডাকল--- করিম? করিম?
করিম উঠে বসে।জড়িয়ে ধরে অর্চনাকে।অর্চনার কোমর জড়িয়ে পেটে মাথা গুঁজে রাখে।নাইটিটা উঠে আসে বুকের দিকে।অর্চনা পরম মমতায় তার মাথায় হাত বুলিয়ে দেয়।করিমের গায়ের ঘা গুলোতে মলম লাগিয়ে দেয়।

----চল,সরে শো।হাল্কা নাইট বাল্বের ডিম আলো জেলে অর্চনা করিমের পাশে শুয়ে পড়ল।
ম্যাচিওর বাঙ্গালি মিলফ চেহারার অর্চনা। তার উপর ডান পা'টা তুলে করিম জড়িয়ে পড়ল।ম্যাক্সির মধ্যে হাত ঢুকিয়ে হাতড়াচ্ছে।
অর্চনা জানে দুধ খেতে চাইছে তার করিম।বলল---দাঁড়া, খুলে দিই।ম্যাক্সির বোতাম খুলে দুধ বের করে আনলো।---খা।
রাতে প্রথমে মিনিট দশেক দুধ না খেলে করিম চুদতে চায় না।
অর্চনা হাত বুলিয়ে দিচ্ছে করিমের মাথায়।পূর্ন যুবককে মায়া মেশানো মায়ের আদরে বুকের দুধ খাওয়াচ্ছে।

শুভর ঘুম ভাঙলো আচমকা।তার জল তেষ্টা পেয়েছে।সে উঠে বসল।হাল্কা আলোয় ড্রয়িং রুমে বেরিয়ে এসে দেখলো পাশের ঘরে মা নেই।মা হয়তো বাথরুমে গেছে।
জল খেয়ে ডাক দিল----মা? মা?

(চলবে)
[+] 6 users Like Henry's post
Like Reply
#18
update more
Like Reply
#19
This is turning out to be an amazing story. Repped you.
Like Reply
#20
Excellent story.
Why so serious!!!! :s
Like Reply




Users browsing this thread: 5 Guest(s)