Thread Rating:
  • 34 Vote(s) - 2.97 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সমাজের বাঁধন ভাঙো - ইন্টারফেইথ
#1
অজিতের ফোন পেয়ে তাড়াহুড়ো করে ওদের বাসায় এসেছে শহিদুল। অজিত আর শহিদুল দু'জনেই খুব ভাল বন্ধু। ভার্সিটির ফার্স্ট ইয়ারের ছাত্র। ওদের শাঁখারীবাজারের বাসার গলি দিয়ে ঢুকতেই নরম এক শরীরের সাথে ধাক্কা লাগলো শহিদুলের।
"উফ! ভগবান,মানুষের কি চোখ নেই সাথে নাকি!! একটু দেখে চলতে পারে না।" বলে বিরক্তি প্রকাশ করতে লাগলো নারীটি। তবে শহিদুলের সে সব ভাবার সময় নেই। এই নারীর গলার স্বর যতটা না তাকে স্তম্ভিত করেছে। তার চাইতে বেশি দোটানায় ফেলেছে তার অপার্থিব রূপ যৌবন। শহিদুল ভাবছে এ কি দেবী না অপ্সরী?? বয়স হবে ২৬/২৭ এর মতন। একদম ফর্সা ,লম্বাটে চেহারা। সিঁথিতে সিঁদুর,মাথায় লাল টিপ,কোমর পর্যন্ত ছাড়া চুল। একটি নীল রংয়ের সালোয়ার কামিজ সাথে সাদা ওড়না পরে আছে। শহিদুলের সাথে ধাক্কা লাগায় ওড়নাটা বুক থেকে সরে যায়,ঠিক করে নিতে নিতে শহিদুল দেখে নেয় সেই স্বর্গীয় সৌন্দর্য। কত সাইজ হবে ৩৬ ডি এর মতন...!! একদম স্ফীতকায়,বর্তুলাকার দু'টি স্তন।পেটে একদমই চর্বি নেই। শহিদুল নিজেকে সামলে নিয়ে বলে ওঠে,"আই এম সরি।" সেই দেবী কোন কথা না বলে,চোখে মুখে বিরক্তিভাব নিয়ে পাশ কাটিয়ে চলে যায়। শহিদুল চেয়ে থাকে রূপসীর যাত্রাপথের দিকে। আবার নেচে ওঠে তার মন। এইবার এই সুর সুন্দরীর পাছার তালে তালে। "ইশ,যেই চর্বি জমা হওয়ার কথা ছিলো পেটে। তা সব জমা হইসে দুধ,কোমর আর পাছায়।এক্কেরে পর্নস্টারগো মতন ফিগার। শালা!! জীবনে যত হট মাইয়া দেখলাম সব * নইলে বিবাহিত। এইখানে আবার দুইটাই
[+] 2 users Like Amir Jaan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কমন ।" বিড়বিড়িয়ে বলতে থাকে শহিদুল। এর ভেতরেই কে যেন ডেকে ওঠে। "এই শহিদুল, এই রাস্তায় দাড়াইয়া কি করস?? ভিত্রে আয় বেডা।" শহিদুল মুখ ঘুরিয়ে দেখে অজিত ডাকছে। সে আর দেরি না করে তাড়াতাড়ি ওদের বাসায় গেলো। যাওয়ার সাথে সাথে অজিত বলে ওঠে," শোন বড়দাকে আজ আর্শীবাদ করতে এসেছে। হুট,করেই সব ঠিক হয়ে গেলো। তাই তোকে তাড়াতাড়ি ডেকে নেয়া। চল অনেক কাজ বাকি।" শহিদুল মনে মনে বলে ওঠে "ধুর! শালা।"
অজিতের বাবা-মা তো শহিদুলকে দেখে খুবই খুশি। খানিক পরে অতিথিদের খাওয়ার ডাক পরলো। তাদের খাবার-দাবার দেওয়ার জন্য শহিদুল,অজিত আরো দুই তিনজন এগিয়ে গেলো। রান্নাঘরের কাছে যেতেই আরো একবার শহিদুলের হৃৎস্পন্দন থেমে গেলো। রাস্তায় যেই অপ্সরীর সাথে ওর ধাক্কা লেগেছিলো সে যে অজিতদের বাসায়। শহিদুল সেই রূপসীকে দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে আছে। আর মুখে কিছুটা বিরক্তিভাব নিয়ে তাকিয়ে আছে সেই রূপসী। অজিত পরিচয় করিয়ে দিলো-" শহিদুল,এই যে আমার মামাতো ভাই দীনেশ দা'র স্ত্রী অনুরাধা বৌদি। আর বৌদি এই যে আমার সবচেয়ে ভাল বন্ধু শহিদুল।" 
অনুরাধা- হুম তা বুজলাম। তা নাও এখন খাবারগুলো তুলে ওই ঘরে নিয়ে দাও। দেখে দিও। আবার সব নিয়ে আছড়ে পোড়ো না।
শহিদুল কিছুটা  বিব্রত বোধ করে। 
এরপর অতিথিদের খাবার এগিয়ে দিতে থাকে।
[+] 1 user Likes Amir Jaan's post
Like Reply
#3
Good Start
Like Reply
#4
start is good. but plz post more.
Like Reply
#5
Valo hoyeche. Continue.
Heart    lets chat    Heart
Like Reply
#6
সুন্দর শুরু ।
সাথে আছি ।
Like Reply
#7
দুপুর নাগাদ খাওয়া দাওয়া শেষ করে সবাই গল্প গুজব করছে।কিন্তু,শহিদুলের মাথা থেকে অনুরাধা বৌদির ভূত কোনভাবেই নামছে না। তাঁর ধোনখানা বৌদির কথা চিন্তা করে কয়েকবার প্যান্টের নিচে তাঁবু তৈরি করেছে।
শহিদুল সুযোগ খুঁজতে থাকে কিভাবে এই সুন্দরীর সাথে খাতির জমানো যায়। শহিদুল দেখতে পায় বাসার নির্জন জায়গাটায় দীনেশ দা'র সাথে অনুরাধা বৌদির কি নিয়ে যেন কথা হচ্ছে। যাই নিয়ে কথা হোক,সুখকর কোন কিছু যে হচ্ছে না তা বেশ ভালই বোঝা যাচ্ছে। দীনেশ দা'র সাথে সম্পর্ক ভাল থাকার কোন কারনও দেখতে পায় না শহিদুল। দীনেশ দা'র বয়স ৫০ এর উপরে ,স্কুল শিক্ষক। ইয়া মোটা,ভুড়িটা সারাক্ষণ ভেসে থাকে। এর সাথে অনুরাধা বৌদির মতন একটা হট আইটেম বম্বের কিভাবে মেলে??আর কিছুক্ষণ মনোমালিন্যের পর অনুরাধা বৌদি বারান্দায় গিয়ে চুপ করে বসে রইলো। দীনেশ দা ওদিকে লোকজনের সাথে কথা বলতে চলে গেলো।
শহিদুল এই সুযোগটা নিতে চায়। তার নিজের ওপর এসব বিষয়ে যথেষ্ট কনফিডেন্স রয়েছে। সে ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা। ক্লাস নাইন থেকে নিয়মিত জিম করে। বিবাহিত নারীদের জীবনের এই অপ্রাপ্তির সুযোগটা সে নিতে চাইলো। 
সে অনুরাধা বৌদির কাছে গিয়ে বললো, "কি করছেন ,বৌদি??"
অনুরাধা- কিছু না!! এই তো এমনি বসে আছি...
শহিদুল - বৌদি,আই অ্যাম এক্সট্রিমলি সরি। আসলে আমার তখন ওইভাবে চলা ঠিক হয় নি...
অনুরাধা- আরে না!! না!! ইট'স ওকে। ব্যাপার না। আচ্ছা,তুমি তো অজিতের সাথে একই ক্লাসে পড়ো না।
শহিদুল - হ্যাঁ, বৌদি। আপনি কি করছেন??
অনুরাধা - মাত্র ইস্ট ওয়েস্ট থেকে পাশ করে বের হয়েছি। এখন একটি কেজি স্কুলে শিক্ষকতা করছি।
বেশ ঘন্টাখানেক দু'জনে এভাবে কথা বলে দু'জনে বেশ ঘনিষ্ঠ হয়ে যায়। এরই মধ্যে সবাই যাওয়ার জন্য উঠে পড়ে দীনেশও অনুরাধাকে তাড়া দিতে থাকে। যাওয়ার আগে আগে শহিদুল অনুরাধার ফেসবুক আইডি চেয়ে নেয়। "অনুরাধা ভট্টাচার্য" আইডিতে চলে যায় Shahidul Khan আইডির রিকোয়েস্ট।  তাঁরা দু'জনে জানে না ভাগ্য কি এক পরিণতির দিকে দু'জনকে নিয়ে সাচ্ছে...
[+] 2 users Like Amir Jaan's post
Like Reply
#8
আপডেট আর একটু বড় হলে ভালো হয় ।
Like Reply
#9
Thank you very much for selecting my favorite theme to write an adult story.Interfaith adult story is extremely hot and erotic.The starting of this story is excellent.Your writing style and skill is also extraordinary.This story will be more exciting and erotic if Ajit also seduces the female members of Shahidul's family.Wish best luck of you.
[+] 1 user Likes Juggernaut's post
Like Reply
#10
very nice starting.waiting for next update.
Like Reply
#11
খুব সুন্দর শুরু।আমি পরের update জন্য অপেক্ষা করছি।
Like Reply
#12
very hot and nice start.Interfaith adult story is the best.keep going bro.
Like Reply
#13
দেখা যাক কি হয়
Like Reply
#14
nice start.go ahead brother.
Like Reply
#15
well done.keep going.
Like Reply
#16
Valo hoyeche
Heart    lets chat    Heart
Like Reply
#17
waiting for next update.
Like Reply
#18
Good story.
Repped you.
Please continue.
Like Reply
#19
Update দিন দাদা। ভালো হচ্ছে।
Like Reply
#20
update please.
[+] 1 user Likes deepak69's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)