Posts: 14
Threads: 2
Likes Received: 61 in 12 posts
Likes Given: 0
Joined: Sep 2025
Reputation:
20
নমস্কার ও সালাম
পাঠক ভাই বোন, আমি bomfeluda "বিনার বিনুনি" নামক গল্প যা আমার বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত, আপনাদের অনেকের পছন্দের বলেই জেনেছি, কিন্তু ব্যস্ততা, মোবাইল ফোন হারিয়ে যাওয়া বিভিন্ন কারণে , গল্পটা কন্টিনিউ করার ইচ্ছা একপ্রকার চলেই গেছিল, কিন্তু আপনাদের ভালবাসায় আবার শুরু করবো বলে ভাবছি, নতুন ID খুলে পোস্ট করলাম পুরোনো থ্রেটে কিন্তু জসিপি আমার ঐ নতুন আইডি ব্যান করে দিলো, জানি না কেনো, তাই নতুন ID খুলে নতুন থ্রেট এ আবার কন্টিনিউ করব ।
Bomfeluda
Posts: 559
Threads: 0
Likes Received: 358 in 314 posts
Likes Given: 486
Joined: Jan 2023
Reputation:
9
Prothom theke sob kota part diye dan... Please
Posts: 66
Threads: 0
Likes Received: 24 in 13 posts
Likes Given: 271
Joined: May 2025
Reputation:
0
•
Posts: 355
Threads: 6
Likes Received: 142 in 103 posts
Likes Given: 21
Joined: May 2019
Reputation:
5
•
Posts: 87
Threads: 0
Likes Received: 49 in 37 posts
Likes Given: 1,895
Joined: May 2019
Reputation:
16
বর্তমানে সাইটের বেস্ট স্টোরি এটা, কন্টিনিউ করুন। ভালো লেখকদের লিখতে না দিলে ভালো গল্প আর আসবেনা।
•
Posts: 1,144
Threads: 0
Likes Received: 219 in 202 posts
Likes Given: 2
Joined: Aug 2023
Reputation:
7
•
Posts: 14
Threads: 2
Likes Received: 61 in 12 posts
Likes Given: 0
Joined: Sep 2025
Reputation:
20
গল্প তো কন্টিনিউ করতেই চাই, কিন্তু xossipy টিম তো শুধু ব্যান করেই চলেছে, বহু কষ্টে এই আইডি ফিরে পেলাম
আইডি ঠিক থাকলে কাল আপডেট আসবে ।
Posts: 14
Threads: 2
Likes Received: 61 in 12 posts
Likes Given: 0
Joined: Sep 2025
Reputation:
20
কোনো কিছু পোষ্ট করতে পারছিনা বার বার ব্যান করছে xossipy এমন হলে কিভাবে কন্টিনিউ করব ??
•
Posts: 355
Threads: 6
Likes Received: 142 in 103 posts
Likes Given: 21
Joined: May 2019
Reputation:
5
aager thread ei post koren dada
•
Posts: 339
Threads: 6
Likes Received: 151 in 121 posts
Likes Given: 10
Joined: Jan 2019
Reputation:
5
আ্যডমিন কে মেসেজ দেন ব্যান এর বিষয়ে। আর ওয়েলকাম ব্যাক। ??
•
Posts: 1,144
Threads: 0
Likes Received: 219 in 202 posts
Likes Given: 2
Joined: Aug 2023
Reputation:
7
•
Posts: 32
Threads: 3
Likes Received: 18 in 14 posts
Likes Given: 8
Joined: Oct 2023
Reputation:
2
eagerly waiting for update.
•
Posts: 532
Threads: 2
Likes Received: 92 in 87 posts
Likes Given: 69
Joined: Mar 2019
Reputation:
0
Waiting for your next update bro
•
Posts: 339
Threads: 6
Likes Received: 151 in 121 posts
Likes Given: 10
Joined: Jan 2019
Reputation:
5
•
Posts: 1,144
Threads: 0
Likes Received: 219 in 202 posts
Likes Given: 2
Joined: Aug 2023
Reputation:
7
•
Posts: 59
Threads: 2
Likes Received: 477 in 117 posts
Likes Given: 2
Joined: Jan 2023
Reputation:
277
(28-09-2025, 03:02 PM)Bom_Feluda Wrote: কোনো কিছু পোষ্ট করতে পারছিনা বার বার ব্যান করছে xossipy এমন হলে কিভাবে কন্টিনিউ করব ??
তাহলে কমেন্ট পোস্ট কিভাবে করছেন..আজব ক্যারেক্টর
Posts: 3
Threads: 0
Likes Received: 0 in 0 posts
Likes Given: 38
Joined: Jul 2023
Reputation:
0
04-10-2025, 02:46 AM
(This post was last modified: 04-10-2025, 09:58 PM by Shreyasi23. Edited 1 time in total. Edited 1 time in total.)
(04-10-2025, 01:36 AM)Adultery Babu Wrote: তাহলে কমেন্ট পোস্ট কিভাবে করছেন..আজব ক্যারেক্টর
.
•
Posts: 59
Threads: 2
Likes Received: 477 in 117 posts
Likes Given: 2
Joined: Jan 2023
Reputation:
277
(04-10-2025, 02:46 AM)Shreyasi23 Wrote: Ei lekhok ta ekta asto patha. Sobaike boka bananor³ chestay ache. hytoh kothao theke jhapche golpo ta. se post korchena hytoh tai enio post korte parchen na. joto sob atlamo public.
ঠিক বলেছো। শালা কপিবাজ
Posts: 14
Threads: 2
Likes Received: 61 in 12 posts
Likes Given: 0
Joined: Sep 2025
Reputation:
20
আমি বেরিয়ে আসতে যাচ্ছিলাম রেস্টুরেন্ট থেকে বুকের মাঝটা যেন পুরে যাচ্ছিল, অরু পিছে থেকে ডাকলো বলল, তোমার সাথে আমার বাজি ছিল, আমি কিন্তু জিতে যাচ্ছি দ্বীপ, আমি কিছু বললাম না সেখান থেকে বেরিয়ে গাড়িতে বসলাম, শুধু কান্না পাচ্ছিল, আদৌ কি সত্যি কথা বলল অরু ? বিনা ই বা কেনো ওই পেজ দুটো ছিঁড়ল ? তারপর হঠাৎ মাথায় এলো আচ্ছা রকি আর শিবাজীর কি হলো ? অরু বলছিল ওদের ভেতরে ঝামেলা হয়েছে, অরু কে ফোন করতেই ধরে বলল কি হলো দ্বীপ বাবু, হেরে গেছ তাই একসেপ্ট করতে ফোন করছ?
আমি: বাজে কথা রাখ, শিবাজী আর ওই রকির ঝামেলা কি নিয়ে ?
অরু: কি আর বলব ভাই, তোমার বউয়ের রূপে মজা দুই পুরুষ তাদের স্বপ্নের রানীর ভাগাভাগি নিয়ে লেগেছে ।
আমি: অপ্রয়োজনীয় কথা না বলে কাজের কথা বলো,
অরু: সেদিন রাতে তোমার বউ আর রকির লীলাখেলা তো সুনেছই, তোমার বউ আমায় কাওকে বলতে মানা করেছিল আমি শুধু তোমায় বলেছি, কিন্তু ওই ডলি আর চুমকি ওই খানকি মাগী দুটো তো শিবাজীর হারেমের কুত্তী, সেদিন রাতের রাসলীলা শিবাজী কে জানিয়ে দেয় চুমকি, ব্যাস শিবাজী রকীকে ফোন করে যাচ্ছে তাই গালাগালি, রকি ও টেম্পার হারিয়ে দুচারটে কথা শুনিয়ে দিয়েছে, কিন্তু শিবাজী তো জাত সাপ, রকি তো ভালোকরেই জানে, তাই রকি কটাদিন গা ঢাকা দিয়ে আছে ।
আমি: ও এজন্যই ওকে ফোন পাচ্ছিলাম না ।
অরু: আচ্ছা বউয়ের রগরগে কাহিনী খোদ রকির থেকে সোনার জন্য এত ব্যাকুল বাহ্ বাহ ।
আমি: রাখছি
ফোন রেখে ভাবতে লাগলাম, কথা তো কিছুটা বস্তবি, রকি তো না হলে ফোন বন্ধ রাখবে কেনো? Something has gone wrong,
শন শন করে গাড়ি ছুটে চলছে, গাড়ির জানালা নামিয়ে দিয়ে একটা সিগারেট ধরালাম, বিনা আমার বিনু, ধার্মিক ফ্যামিলির পবিত্র পতিব্রতা লক্ষ গৃহবধূ, আমার তথাকথিত স্ট্যান্ডার্ড লাইফ লিড করতে যেয়ে আজ এই অবস্থা, এত চল চতুরি সেক্সিস্টিমুলেশান ওষুধ ইঞ্জেকশান কত কিছু করেও এখন অব্দি ওর ভেতরে অন্য কোনো লিংগ প্রবেশ করতে সক্ষম হলো না । How lucky I'm, তবে ও নতুন কোনো এক্সাইটমেন্ট বা সুখ থেকে বঞ্চিত করা ও বোধকরি ঠিক হবে না । I think I'm not enough, a beautiful body like her crave more than me I guess।
সেদিন সন্ধ্যায় বাসায় পৌছালাম, বিনা কে দেখলাম পুষ্পিতাকে নিয়ে খেলছে, কি সুন্দর দেখাচ্ছে দুজন কে, আমি ওদের পাশে বসলাম,
আমি: কি গো পরর্বতী প্ল্যান কি ?
বিনা: কি আবার, মেয়েটা বড় হচ্ছে বিয়ে দিতে হবে ।
আমি: আরে ধুর! মায়েরই বিয়ের বয়স পেরোলো না, এখনো কচি কানন
বিনা: ধাত!! কি যে বলো, তোমরা ছেলেরা শুধু ফ্লার্ট করতে সদা প্রস্তুত ।
আমি: কেনো কে কে ফ্লার্ট করলো আমার সুন্দরী বউয়ের সাথে ?
বিনা: রকি, শিবাজী আর কত জন আছে, মেরা দিওয়ানা হি হি হি।
আমি: তাই বুঝি, সেটা খুবই স্বাভাবিক, তবে এত দিওয়ানার লিস্টে আমাকেও রেখো ।
বিনা: পতিদেব, সকলে লিস্টের বাইরে আপনি ছাড়া বুঝলেন?
আমি: ভাগ্যবান আমি, বুজলে রকি কে আজ ফোন করছিলাম switch off বলছে, তোমার সাথে কথা হয়েছে ?
বিনা: একটু ইতস্তত করে,,, না,,, মনে হয়নি তো আসার পর ।
আমি: ওওও আচ্ছা , ওর ফোন বন্ধ তাই জিজ্ঞেস করাম আরকি।
বিনা: না আসলে,,,, কি দরকার রকির সাথে ?
আমি: না এমনিই কথা হয়না কবে থেকে তাই আর কি।
বিনা: আচ্ছা ওকে।
আমি: শিবাজীর সাথে কথা হয়েছে ?
বিনা: উম হুম হয়েছে আজ সকালের দিকে, উনি তো আরেক বায়না নিয়ে বসেছে।
আমি: কেমন বায়না ??
বিনা: আরে ওই ও তো দিদির কাছে ইয়োগা ক্লাস করে, মাঝে মাঝে সোলো ক্লাস করে দিদির সাথে, আসলে ও সবার মধ্যে অভাবে শিখতে পারে না , তাই সোলো । সে বায়না ধরেছে আমার কাছে একটা সোলো ক্লাস নেবে, বলো আমি কি দিদির মতো ট্রেইনার ?
আমি: জানি তুমি ইন্সট্রাক্টর না তবুও তোমার তো ভালো দখল হয়ে গেছে ইয়োগার ওপর।
বিনা: না না বাপু, আমি পারবো না,
আমি: তোমার one of দিওয়ানা বলে কথা সোনা, মুখ ফিরিয়ে নিলে ভক্তকুল তো রাগ করবে !!
বিনা: খুব দুষ্টু হয়েছো, নিজের বউকে বাঘের মুখে ঠেলে দিচ্ছেন।
আমি: তুমি তো শেখাবে ইয়োগা, এখানে বাঘের বা শেয়ালের বেপার আসছে কেনো ?
বিনা: না আসলে, আমি একা এক ঘরে ওকে ইয়োগা করে দেখাবো কেমন দেখাবে বলত?
আমি: তোমার মন কে প্রশ্ন করো যদি মন চায় সোলো ক্লাস করতে তো কর, আর না করলে করতে হবে না ।
বিনা: শিবাজী মজার মানুষ, ওর সাথে সময় খুব মজা করে পর হয় , I enjoy his company
আমি: তো সোলো ক্লাস একটা নাও ।
বিনা কিছু বলল না চুপ করে বসে থাকলো, সে ভাবছে, সোলো ক্লাস যে কেমন হয় সে তো আমি অরুর সাথে দেখেছিলাম, ডগি স্টাইলে কিভাবে অরুকে ঠাপাচ্ছিল শিবাজী আমার মনে আছে । তবে আমিও মনে মনে ভাবলাম, আমি বীণাকে বাধা দিব না, যদি সে যেতে চাই যাবে ।
দু তিন দিন কেটে গেলো তেমন উল্লেখ যোগ্য কিছু হলো না, তবে বিনা, শিবাজীর সাথে প্রায় ফোন কথা বলত , আমি ওর ফোন চেক করে মেসেজে জে দেখেছি, শিবাজী ওকে সোলো ক্লাসের জন্য খুব করে কনভেসের চেষ্টায় আছে, কিন্তু বিনা হ্যাঁ বা না কোনো উত্তরই দেই নি । ফোন কলে কি কথা হয়েছে টা আমি জানি না । সে যাই হোক, অফিসের কাজে একটা সাইট ভিজিট করতে মুর্শিদাবাদের দিকে গেছিলাম সেবার ওখানে তেঁতুলতলা বাজারে বসে চা খাচ্ছিলাম এমন সময় একটা পরিচিত মুখকে হেঁটে যেতে দেখলাম , একটু ভালো করে তাকাতেই দেখলাম আরে এত রকি,,, আমার সাথে একজন স্থানীয় লোক আর অফিসের কলিগ ছিল ওদের এক্সকিউজমী বলে রকি কে ধরলাম,
আমি: এই রকি, এদিকে কি ?
রকি: তুমি? এখানে ?
আমি: আমি তো কাজে এসছি, তুমি শিবাজীর ভয়ে পালিয়ে নাকি ?
রকি: তুমি কি করে জানলে, কে বলেছে?
আমি: অরু বলল।
রকি: that fuckn bitch, ওর জন্যই আমার বেহাল দশা ।
আমি: তোমার থেকে আমার জানার আছে, সময় হবে ?
রকি: বেকার বসেই তো আছি, চলো।
একটা এক কামরার সস্তা হোটেলের দরজা থেকে ঢুকলাম, সদা দেয়াল একটা ছোট বিছানা দেয়ালে লাগানো একটা টিভি আর মাথার ওপর ফ্যান, ac নেই । বেচারা ভালোই ফেঁসে আছে বোধ করি ।
রকি: বসো, আর বলো কি জানতে চাও ?
আমি সব বললাম ডাইরি, পেজ ছেড়া তারপর অরুর মুখথেকে শোনা রাসলীলা ।
রকি: অরু খুব বজ্জাত মহিলা, বুজলে? যা বলেছে তা হলো মানুপুলেটেড , আসল ঘটনা আমি বলছি,
Posts: 192
Threads: 1
Likes Received: 95 in 78 posts
Likes Given: 182
Joined: Sep 2024
Reputation:
7
বাহ্ অনেক বড় আপডেট
ধন্যবাদ
|