Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শিল্পীর আত্বকথা
#1
শিল্পীর আত্বকথা

(লেখকের নাম মনে নাই। কারো জানা থাকলে বলবেন প্লীজ) 


প্রথম অংশ  

৪০ ভাগ সত্য কাহিনী অবল্মবনে. 


আমি শিল্পী, গরীব মা-বাবার ঘরে জম্মেছি, পাচ বোন এক ভাই এর মধ্যে আমি তৃতীয়, একটা পুত্র সন্তান লাভের জন্য আমার মা বাবা পাচটা কন্যা সন্তান জম্ম দিয়ে তবেই না একটা পুত্র সন্তান লাভ করেছ। পাচটা কন্যা সন্তান জম্মের পরও আমার মা বাবা কোনদিন দুঃখ করেনি। কারন আমরা সব বোনই এত বেশী সুন্দরী ছিলাম যে, মা বাবার ধারনা ছিল সহসায় ভাল ঘরে আমাদের বিয়ে হয়ে যাবে। কিন্তু সে আশায় গুড়েবালি। ভাড়ায় টেক্সি চালক গরিব বাবার মেয়েদের কে বিয়ে করার ঘৃনায় কেউ প্রস্তাব নিয়ে আসেনা। আমার সব বোনই আত্বীয় স্বজন গ্রাম বাসী সকলের নিকট খুবই সুন্দরী হিসাবে পরিচিত হলে দারীদ্রের কারনে খুবই ঘৃনিত। কিন্ত এলাকার হেন উঠতি যুবক নেই যাদের দৃষ্টি আমাদের বক্ষ নিতম্ব এবং শরীরের যৌন আবেদন ময়ী স্থান গুলোতে ঘুরপাক খাইনি। তাদের দৃষ্টির বানে অনেক সময় খারাপ লাগলে ও মাঝে মাঝে নিজের মনে অহংকার বোধ জাগত। কারন সুন্দরী বলতে যতগুলো বৈশিষ্ট থাকা একজন মেয়ের দরকার তার সব গুনই আমাদের ছিল। তবুও এস এস সি পাশ করার পর দীর্ঘদিন ঘরে বসে থেকে বিশ বছর বয়সে অনেক কষ্টে দু বছর আগে বড় বোনের বিয়ে হয় বাবার মত একজন টেক্সি চালকের সাথে। দ্বীতিয় বোন নবম শ্রেণী পর্যন্ত পড়ে লেখা পড়া বন্ধ করে, এক বছর আগে তার বিয়ে হয় পাশের গ্রামের একজন মদ বিক্রেতার সাথে। আমার বয়স উনিশ, ঊনিশ হলেও আমাকে দেখে কেঊ উনিশ বছর বয়সি ভাবেনা, লম্বায় পাচ ফুট চার ইঞ্চি, স্বাস্থ্যের গঠন বেশ ভাল হৃষ্টপুষ্ট, শ্রুশি চেহারা, ভরাট কোমর, প্রশস্ত বক্ষে বয়সের চেয়ে তুলনায় একটু বড় মাপের স্তন , কোমর পর্যন্ত ঘন কালো চুল, সব মিলিয়ে অনিন্দ সুন্দরী আমি। সবে মাত্র এস এস সি পড়ছিলাম। 
স্কুলে যাবার পথে এলাকার যুবকেরা আমায় দেখলে কোন কোন সময় বাজে গান ধরত, আমার গায়ের কাছে এসে গুন গুন করে গেয়ে উঠত 
“এই সোনা ফাক করি , পারতাম যদি দিতে ভরি”

আমি গরিবের মেয়ে , আর গরিবের পক্ষে কথা বলার মানুষ থাকেনা, বাবাও বয়োবৃদ্ধ লোক , ভাই যেটা আছে তাও আমাদের সবার ছোট, সহ্য করে এড়িয়ে যেতাম, শুনিনাই ভাব দেখিয়ে পাশ কেটে যেতাম। তাদের কিছু কিছু গান শুনতে মাঝে মাঝে ভালই লাগত, একদিন একজনে গেয়ে উঠল,
“ পরেনা চোখের পলক
কি তোমার দুধের ঝলক
দোহায় লাগে বুক্টি তোমার একটু আচলে ঢাক
আমি টিপে দেব চোষে দেব
ঠেকাতে পারবেনা কেঊ”

শুধু মাত্র গরিবের সুন্দরী মেয়ে হওয়ার কারনে পথ চলার প্রতিকুল পরিবেশের মধ্যে দিয়ে ও কষ্ট করে আত্বীয় স্বজনের সাহায্যে এস এস সি পাশ করে স্থানীয় কলেজে ভর্তি হয়েছি মাত্র।এইচ এস সি ভর্তি হওয়ার পর কলেজের পাশেই আমার খালার বাসায় থেকে পরা লেখা শুরু করেছিলাম। খুব বড় আকাঙ্ক্ষা ছিল না, কোন প্রকারে বি এ পাশ করতে পারলে এক্তা ছোটখাট চাকরী যোগাড় করার ক্ষমতা অর্জিত হলেই বস। খুব রেস্ট্রিক্টেড থাকতে চেয়েছি, শরীরে বাধভাংগা যৌবন নিয়ে ও কারো সাথে দৈহিক সম্পর্কে জড়ায়নি। তবুও যে পুরাপুরি থাকতে পেরেছি তা নয়, মাঝে মাঝে যৌন কল্পনা ,কোন পুরুষ্ কে একান্তে পাওয়ার ভাবনা জেকে বসত। সেক্স করার অদম্য স্পৃহা জাগত। কয়েকটা ঘটনা আমার সেই অদম্য স্পৃহাকে আরো দ্বিগুন বাড়িয়ে দেয়। 

এস এস সি পাশ করার পর একদিন মেঝো আপার বাড়ীতে গিয়েছিলাম, মেঝো আপাদের একটি মাত্র কামরা, একটি কামরায় আপা আর দুলাভাই রাত যাপন করে, আমি যাওয়াতে তাদের বেশ অসুবিধা হয়েছিল, রাতে আমি আপা সুয়েছিলাম এক বিছানায়, দুলাভাই একই কামরায় আলাদা বিছানা করে শুয়েছিল। গভির রাতে একটা কচরমচর শব্ধে আমার ঘুম ভেংগে যায়, চোখ খুলে দেখি, আপা নিচে তার উপরে দুলাভাই , অন্ধকার হলে বুঝতে পারছিলাম তারা দুজনে উলংগ এবং দুলাভাই কোমরকে উপরনীচ করে আপার যৌনিতে ঠাপাচ্ছে, আর আপা গোঙ্গাচ্ছে। তাদের সেদিনের সমস্ত কর্ম আমার বুঝার বয়স হয়েছিল। আমি চোখ খুলে তাদের দিকে এক পলকে চেয়ে আছি, দুলাভাই আপার এক্তা দুধ মলছে আর আরেকটা দুধ চোষছে, আপা দুহাতে দুলাভাইকে জড়িয়ে ধরে দুপাকে ফাক করে উপরের দিকে তুলে ধরেছে। তাদের সে দৃশ্য দেখে আমার যৌনিতে এক প্রকার জল ঘামতে শুরু করেছিল। ঠাপের এক পর্যায়ে দুলাভায়ের একটি হাত আমার স্তনে চলে আসে, ঠাপ মারছিল আপাকে আর এক হাত দিয়ে স্তন টিপছিল আমার। আমি ঘুমের ভানে ছিলাম, তার হাতকে সরাইনি, পাছ আমি জাগ্রত আছি তাদের সব কিছ আমি দেখছি সেটা বুঝে যাবে। তাদের কাজ শেষ হলে দুলাভাই আমাদের দুবোনের মাঝে শুয়ে পরে, আপা বাধা দিলে দুলাভাই বলল, এই সামান্য কিছুক্ষন শুয়ে উঠে যাব, শুয়ে দুলাভাই অন্ধকারে আপার অজ্ঞাতে আমার স্তন টিপ্তে শুরু করে, কিছুক্ষনের মধ্যে আপার ঘুমের গোঙ্গরানী শুনে দুলাভায়ের সাহস বেড়ে যায়, আপাকে একটু দূরে ঠেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে।আমার দুঠোঠকে চোষতে থাকে, আর দুহাতে দু স্তনকে টিপ্তে থাকে। আমি প্রবল্ভাবে উত্তেজিত হয়ে পরি। হঠাত আপা নড়েচড়ে উঠলে দুলাভাই আমাকে ছেড়ে তার বিছানায় চলে যায়।

এইচ এস সি তে পড়া অবস্থায় , এইত সেদিন বড় আপাদের বাড়ীতে গেলে, দেখলাম দুলাভাই এক্তা ভিসিডি ভাড়া এনে ঘরে আপাকে নিয়ে ব্লু ফিল্ম চালিয়ে দিয়েছে, আমি পাশের রুমে শুয়া, একটু তন্দ্রা লেগেছিল, হঠাত মৃদু স্বরে আঁ ওঁ উহ শব্ধে কান্নার আওয়াজ শুনে বেড়ার ফাক দিয়ে তাদের কামরার দিকে চোখ রাখলাম, তাদের দৃশ্য দেখে আমার চোখ ছানা বড়া হয়ে গেল, ২১ ইঞ্চির কালার টিভির স্ক্রীনে দেখলাম একটা পুরুষ একটা নারীর দুধগুলো চোষছে, আর দুলাভাই তার সাথে তাল মিলিয়ে আপার দুধগুলোকে চোষে দিচ্ছে। আপা উলংগ হয়ে দুলাভায়ের রানের উপর চিত হয়ে শুয়ে আছে, দুধ চোষার সাথে দুলাভাই আপার যৌনিতে এক্টা আংগুল দিয়ে আংগুলীঠাপ দিয়ে যাচ্ছে, আপা চরম উত্তেজনায় হিস হিচ করে দুলাভায়ের মাথাকে দুধের উপর চেপে ধরেছে। কিছুক্ষন পর আরো চরম দৃশ্য টিভিতে ভেসে উঠল, পুরুষ্টি নারীর সোনায় জিব লাগায়ে চাটতে লাগল, নারীতি তখন চরম উত্তেজনায় আহ আহ আহ করে কাতরাতে লাগল, একই সময় আপাও দৃশ্য চেঞ্জ করল, আপা দুলাভায়ের বাড়া ধরে চোষতে লাগল, আর দুলাভাই আপার চুলে বেনি কেটে কেটে আদর করতে লাগল, দুলাভাই চরম উত্তেজনায় পৌছে গেলে আপাকে চিত করে শুয়ে দিয়ে তার সোনায় বাড়া ঢুকিয়ে প্রবল জোরে ঠাপাতে লাগল, আমি তাদের বাড়া ও সোনা স্পষ্ট দেখতে পাচ্ছিলাম, দুলাভায়ের বাড়া আপার সোনায় একবার ঢুকছে আবার বের হচ্ছে, আমি পাশের রুম হতে তাদের যৌনলীলার অপুর্ব দৃশ্য দেখতে দেখতে উত্তেজিত হয়ে পরেছি, আমার যৌনিতে রস চলে এসছে, সেলোয়ার ভিজে গেছে, রান বেয়ে রসগুলো নিচের দিকে নামছে। সেদিন আমি এমন উত্তেজিত হয়েছিলাম যে, যে কেউ আমাকে ধরলে আমি সব কিছ সপে দিতে বাধ্য হতাম। সেদিন হতে আমি সত্যিকারের সেক্সি হয়ে উঠি। যখন যেখানে যে অবস্থায় থাকি বড় আপা ও মেঝো আপার যৌন লীলা আমার কল্পনার চোখে ভাস্তে থাকে। কিছুতেই আমার কল্পনা থেকে ঐ দৃশ্য তাড়াতে পারতামনা। পথে চলার পথে রাস্তার ধারে কাউকে প্রসাব করতে দেখলে আমি আড় চোখে তাদের বাড়ার দিকে তাকাতাম, কারো কারো দেখতাম আবার কারো দেখতাম না, মাঝে কল্পনা করতে করতে অন্য মনস্ক হয়ে যেতাম, তখন বান্ধবীরা আমাকে ধাক্কা দিয়ে বলত এই শিল্পি কি ভাবছিস, আমার কল্পনা তখন ভেংগে যেত। 

এত কিছুর পরো আশা ছিল লেখা পড়া করে বড় হব। কিন্তু ভাগ্যে সইলনা। সৌদি প্রবাসী এক যুবক ইঞ্জিনিয়ার পরিচয় দিয়ে খালার কাছে আমায় বিয়ের প্রস্তাব দিল, ছেলেটি কয়েকবার খালার কাছে এসেছে দেখেছি, আমার সাথে কুশল বিনিময় ও হয়েছে কিন্তু বুঝেনি আমাকে বিয়ে করার জন্য ঘুরছে। খালা আমাকে না জানিয়ে আমার সব আত্বীয় স্বজনদের মতামত নিয়ে ছেলেটিকে কথা দিয়ে ফেলেছে, সর্ব শেষে আমার মতামত নিতে চাইলে আমি না করে দিই, ছেলেটি যথেষ্ট সুশ্রী এবং সুঠাম দেহের অধিকারী হলেও আমি তাকে সরাসরি বলে দিই যে তাকে আমার পছন্দ নয়। ভীষন আঘাত পেলেও সে হাল ছাড়েনি, আমার সকল আত্বীয়ের সাথে ইতিমধ্যে ভাব করে ফেলাতে তারা ছেলেটির পক্ষ নিয়ে বাড়াবাড়ী শুরু করে দিল, শেষ পর্যন্ত আমি নির্লজ্জের মত বলে ফেললাম নগদ বিশ লাখ টাকার কাবিন আমার একাউন্টে এফডি হিসাবে জমা দিলে আমি এ বিয়েতে রাজি। ছেলেটি রাজি হয়ে গেল, অবশেষে ছেলের কোন আত্বীয় ছাড়া আমার খালার বাড়িতে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমার বিয়ে হয়ে গেল। বাসর হল, হানিমুন হল কিন্তু বিয়ের দুমাস পর ও শশুর বাড়িতে না নেয়াতে বিভিন্ন খবরাখবর নিয়ে জানা গেল বাড়ীতে তার আরেক স্ত্রী আছে । [/HIDE][HIDE][/hide]
[HIDE]

আমার গার্জিয়ান রা চাপাচাপি করাতে আমার নব স্বামি বলল শিল্পি কে আমি বিদেশে আমার সাথে নিয়ে যাব , মনে ক্ষোভ থাকলে ও আমি এবং আমার গার্জিয়ান রা কিছুটা আশ্বস্ত হলাম। 

আমার স্বামী আমাকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেতে লাগল, এবং বেরানোর ফাকে আমার পাস্পোর্ট এবং ভিসার জন্য তার সৌদিয়াস্থ মালিকের সাথে আলাপ করে নিল, যথা সময়ে আমার ভিসা এসে গেল, আমার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হল এবং টিকেট ও বিদেশ যাওয়ার তারিখ নির্ধারন করা হল। মনে আনন্দ ও খুশী যেন ধরছেনা, স্বামীকে বিশাল সময় ধরে কাছে পাব, তার কারনেইত বিদেশ যাবার সুযোগ পেলাম, তার সাথে বিয়ে না হলে বিদেশ যাবার কথা কল্পনাও করতে পারতাম না। তাকে খুব ভালবাসতে ইচ্ছে করছে, তাকে পছন্দ করিনা বলাতে বার বার ক্ষমা চাইতে ইচ্ছা করছে, আমার বিশ লাখ তাকার এফডি করে দিয়েছে, কত ভালবাসা থাকলে তা পারে? ভালবাসাটা একবার মেপে দেখতে ইচ্ছে করছে, এ ভালবাসা পৃথিবীর সব ভালবাসাকে ওজনে হার মানাবে নিশ্চয়।
খুশীর বন্যায় তার আরেক স্ত্রীর অস্থিত্বের কথা ভুলেই গেলাম। কারন সে পাবে মাত্র কয়েক মাসের জন্য আর আমি পাব কয়েক বছরের জন্য।

নিরধারিত দিনে সকলের কাছে দোয়া নিয়ে আমরা বিদেশ পাড়ি জমালাম, আরবাবের সাথে কথা বলে আমার স্বামী ফেমিলি নিয়ে থাকার সব বন্দোবস্থ করে নিয়েছে , যখন সোউদি পৌছলাম সন্ধ্যা হয় হয়, আমরা বাসায় পৌছলাম। হোটেল থেকে রাতের সব খাবারের ব্যাবস্থা হল। দারুন বাসা! বাসা দেখে আমি আবেগে হতবাক হয়ে গেছি, সব কটি কামরায় এসি, হিটার ফিট করা আছে, সব কামরার সাথে বাথ রুম এটাসড করা। ছয় কামরার তিনটি বেড রুম , একটি ডাইনিং এবং একটি কিচেন রুম, আরেকটি গেস্ট রুম, বিশাল আকারের কামরা, সম্ভবত আঠার ফুট বাই বার ফুট হবে। আমার স্বামী বিদেশ বাড়ীতে এত ভাল বাসা পাবে আমার ভাবতেই যেন কষ্ট হচ্ছে। সত্যি সে ইঞ্জিনিয়ার বটে। রাত্যে খাওয়া দাওয়ার পর আমরা আনন্দে মেতে উঠলাম, আবেগের উচ্ছাসে যোউন উম্মাদনায় আদিম খেলা শেষ করে ঘুমিয়ে গেলাম, সকাল আটটায় আমাদের ঘুম ভাংগল। আজ সকালটা যে আমার জীবনের সবচেয়ে দুঃখময় সময়ের সুচনার প্রথম সকাল হবে জীবনেও কল্পনা করেনি, যৌনতার দৈহিক আনন্দ কে কেঊ যদি একমাত্র সুখের উপায় হয়ে থাকে তাহলে ঐ সময়টা আমার জন্য সবচেয়ে বেশী আনন্দের, আর সাংসারিক জীবনের স্বামী-স্ত্রীর ভালবাসার মাধ্যমে স্বল্প প্রাপ্তীর মাধ্যমে মানসিক তৃপ্তিকে যে সুখ মনে করে তার জন্য যৌন সুখ কোন একমাত্র সুখ নয়, তা বেশ্যাদের জন্য হতে পারে। আমি ঐদিন গুলোতে বেশ্যাদের স্থলে অভিনয় করলেও আসলে সে মানসিকতার ছিলাম না। 

নয়টায় ঘুম হতে উঠে স্বামীকে ডেকে তুললাম, নাস্তার জন্য দোকানে যেতে বললাম, বলল যাওয়া লাগবেনা। কয়েকজন মেহমান আসবে তারা নিয়ে আসবে। দুজনে গোসল করে ফ্রেশ হয়ে বসে আছি মেহমানের জন্য, প্রায় আধা ঘন্তা পর মেহমান আসল, আজকের চা নাস্তা নয় শুধু পাকের সরঞ্জামাদি হতে শুরু করে চাল ডাল সবজি মাছ মাংশ যা আমাদের দুজনের তিন মাস চলে যাবে তার সাথে ফ্রীজ হম থিয়েটার টিভি, মাইক্রোওয়েব এবং অন্যান্য। আমার দিকে ইশারা করে কি যেন বলল, আমি তাদের ভাষা বুঝলাম না, আমার স্বামী বুঝিয়ে দিল , এ সমস্ত জিনিষ আমার জন্য তারা উপহার এনেছে। আমার স্বামীর প্রতি ভালবাসা দেখে আমি বিস্ময়ে হতবাক হয়ে গেলাম।আমি সবাইকে গেষ্ট রুমে বসার জন্য ইশারা করলাম। 

তারা মোট সাতজন এল, সবাই নিগ্রো, যেমন কালো তেমন বিদ্ঘোটে চেহারার, অন্ধকারে দেখলে যে কেউ ভয়ে চিতকার দিয়ে উঠবে। মিডিয়াম সাইজের দেহ খুব একটা মোটা নয়, পাতলাত নইই, বিশাল লম্বাটে শরীর, কনুই হতে হাতের মধ্যমা আংগুল পর্যন্ত প্রায় দু ফুটের কম হবেনা, হাত যেমনি লম্বা হাতের আংগুল গুলোও তেমনি লম্বা, একেক টা আংগুল প্রায় পাচ ইঞ্চির কম হবেনা।প্রায় সবাই একই গঠনের এবং একই মাপের ও একই আকৃতির লোক। আমার স্বামী কানে কানে বলে দিল এরা সবাই তিন মায়ের একই বাপের সন্তান। তারা সবাই ভাই।

কেউ বিয়ে করেনি। তম্মধ্যে চারজনই জমজ সন্তান দুই মায়ের এবং বাকী তিনজন তিন মায়ের সিংগেল সন্তান একই বছরের, তারা প্রায় সমবয়সী, সবার বড়টার বয়স ঊন্ত্রিশের বেশী হবেনা। শুনে অবাক হয়ে গেলাম।

আমার দিকে ইশারা করে কি যেন জানতে চাইল, আমার স্বামী জবাব দিল সারমিন আক্তার শিল্পি। বুঝলাম আমার নাম জানতে চেয়েছে। আমার স্বামী ও তাদের মাঝে কথোপকথন একটা শব্ধ ও আমি বুঝলাম না। কথার মাঝে 

একটা ইংরেজী লিখিত দলীল বের করে আমাকে স্বাক্ষর করার জন্য আমার স্বামীর মাধ্যমে এগিয়ে দিল, আমি না পড়েই দেখানো স্থানে সই করে দিয়ে দিলাম। তারপর আমার স্বামী সই করল। তারপর মিষ্টি খাওয়ার পর্ব শুরু করলাম। আমি প্রত্যেক্কে খাওয়ায়ে দিতে লাগলাম, প্রথমজঙ্কে খাওয়ানোর সময় মিষ্টি গালে নিয়ে আলতুভাবে সে আমার গালে হাতের তালু দিয়ে আদর করে দিল, আমি ভড়কে গেলাম এবং একটু পিছন হটতে চাইলে আমার স্বামী বারন করে বলল, কিছু মনে করনা, এখানে সিস্টেমতা এমন। প্রত্যেকের এমন আচরন দেখে বিশ্বাস করলাম হ্যা সিস্টেমতায় এমন। তারপর সবার নাম লেখে কি যেন লটারী টানা শুরু করল, আমি সব লটারি টানলাম, প্রথম যেটা তুললাম তাকে আমি স্বামী ও অন্যান্যরা ধন্যবাদ জানাতে দেখে আমি ও তাকে ধন্যবাদ জানালাম, সে উঠে এসে আমাকে দুগালে দুটো চুমু আর কপালে একটা চুমু বসিয়ে আদর করিয়ে দিল, আমি লজ্জায় লাল হয়ে গেলাম, স্বামীর দিকে তাকাতে সে বলল, কিছু মনে করার কারন নেই, এটা সিস্টেম। প্রত্যেকের নাম টানলাম প্রত্যেকে আমাকে চুমু দিল আমার স্বামী সামনেই। তারপর নাস্তার পর্ব শেশ করে সবাই আবার আসার কথা বলে চলে গেল, আমার স্বামীও তাদের সাথে বাইরে চলে গেল। বিকাল তিন্টায় আমার স্বামী বাসায় এসে, খুব স্বাভাবিক ভাবে বলল, আমি কাজে যাচ্ছি, আস্তে রাত হবে ভয় করবেনা, যাবার সময় একটা কাগজ দিয়ে বলল, আমি যাবার পর এটা পড়বে। তারপর বেরিয়ে গেল। 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সে চলে যাবার কাগজটা খুললাম, তাতে লিখা আছে শিল্পী, দুঃখ নিওনা, এরা সবাই একই বাপের সন্তান, তাদেরকে ধনী মনে হলেও এখান কার জন্য তারা খুব গরীব, এখানে একজন পুরুষ বিয়ে করার সময় তার স্ত্রীকে নগদ তিন থেকে চার লাখ রিয়াল গুনে দিতে হয় কাবিন হিসাবে। তাই তারা কেউ আলাদা ভাবে বিয়ে করতে পারছেনা। এখানকার অনেকে বিয়ে করতে না পারলে ভারতের মোম্বে গিয়ে মাগী ভোগ করে তাদের সে ক্ষমতা ও নেই, সে কারনে তারা আমাকে সবাই মিলে আড়াই লাখ রিয়াল তার মানে বাংলাদেশের প্রায় পয়ত্রিশ লাখ টাকা দিয়ে চুক্তি করেছে সেখান থেকে খুব সুন্দরী একটা মেয়ে এনে দেয়ার জন্য। যাকে সবাই মিলে ভোগ করবে। সেখান থেকে তোমাকে বিশ লাখ দিয়েছি বাকী টুকু আমার পারিশ্রমিক। আর তাদের কাঙ্খীত সেই মেয়ে তুমি। যে দলীলে সই করেছ সেটা তোমার সাথে তাদের সবার যৌনলীলার চুক্তিনামা, আর যে লটারী টেনেছ সেটা প্রথম কাকে দিয়ে তোমার যৌনলীলা শুরু হবে তার লটারী, এবং কার পরে কে আসবে তা নির্ধারন করার লটারী। তারা যে ভাবে বলে সে ভাবে চলিও, কারন তারা খুব খারাপ মানুষ এ এলাকার জন্য, আবার তাদের খুশী করতে পারলে তোমার জন্য জান দিয়ে দিবে। কোন কষ্ট পাবেনা। তার যেন বুঝতে না পারে তাদের সাথে যৌন সংগমের চুক্তি ও লটারীর ব্যাপার তুমি কিছু জাননা, তুমি যৌন সংগমে অস্বীকার করলে নির্যাতন করতে পারে, তাই তাদেরকে স্বাভাবিক ভাবে মেনে নিয়ে জীবনকে উপভোগ করে নিও। আমার ও তোমার পাস্পোর্ট তাদের কাছে আছে বাড়ী যাওয়ার সময় তোমার সাথে দেখা করব, দুই বছরের জন্য বিদায় নিলাম। আমাকে ক্ষমা করবে।





কাগজটা পড়ে অঝরে কাদতে লাগলাম, ভাবলাম আত্বহত্যা করি, পরে ভাবলাম জীবন্টাত একবারই, এখানে যাই ঘটুক দেশেত কেউ জানছেনা, একবার মুক্তি পেলে সেখানে স্বাভাবিক জীবনের খোজ পাব। শুধু আমার স্বামী নামের বেঈমানটাকে অভিশাপ দিলাম কিছুক্ষন।নিজেকে কঠিন করে নিলাম, যে কোন পরিস্থিতির মোকাবেলা করার জন্য মানসিক প্রস্তুতি নিলাম। চোখের পানি তবুও বাধ মানছেনা,আজ রাত যে কত কষ্টদায়ক হবে ভাবতেই গা শিহরে উঠছে। সন্ধ্যা হয়ে আসছে, হয়ত কিছুক্ষন পর হায়েনার দলে প্রথমজন এসে যাবে, আমার শরীরের প্রত্যেক্টা ভাজ নিয়ে খেলতে শুরু করবে অসুরের মত শড়ীরের সব শক্তি দিয়ে, তাদের দেহের যে গঠন দেখেছি জানিনা লিংগটা কত হবে, হয়ত আমার যৌনি ফেটে ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকবে, আর এমন হলে চিকিতসাও করাবে না, রক্ত যেতে যেতে মরেই যাব। নানান ভাবনা ভাবতে ভাবতে দরজায় আওয়াজ হল ,হ্যালো। ভয়ে আতকে উঠলাম, তবুও গিয়ে দরজা খুলে দিলাম। বিশাল আকারের লম্বা দৈত্যের মত শরীর নিয়ে শুধুমাত্র হাফ পেন্ট পরা লোমে ভরা খালী গায়ে আমার সামনে দাড়াল। এই সেই লতারীর প্রথম লোক, যার নাম জাবেরী। হাতে একটি সিডি ক্যাসেট। সোজা এসে সোফায় বসে ইশারায় জানতে চাইল খেয়েছি কিনা, আমি ইশারায় বললাম না। সে আমাকে তার পাশে গিয়ে বস্তে বলল, আমি কোন কিছু নাভেবে তার পাশে গিয়ে বসলাম। সে উঠে টিভিতে সীডি র সংযোগ দিয়ে সিডিটা চালিয়ে দিয়ে আবার আমার পাশে এসে বসে পরল। টিভির স্ক্রীনে ভেসে উঠল, একটা সাদা নারী এক্তা নিগ্রো পুরুষের বৃহত এক্টা বাড়া মুঠোয় ধরে চোষছে, জিবনে এ প্রথম ছবিতে নর-নারির যৌনলীলা দেখা।লজ্জায় ক্ষোভে কেদে ফেলতে ইচ্ছা করছে, না তা করেনি, কেননা এরা সবাই আমাকে বাংলাদেশ থেকে আসা দেহ ব্যবসায়ী ভেবে রেখেছে,আমার ঐ সব তারা এক বিন্দুও বিশ্বাস করবেনা।আমি স্টান-সোজা হয়ে টিভির উপর চোখ রাখলাম। আর আমার পাশে বসা লোক্টি আমার মুখের দিকে তাকিয়ে আছে। বিশাল বাড়া নিগ্রো লোকটির , মেয়েটিও পুর্ন বয়স্ক। একুশ বছরের যৌবনবতী সুন্দরী নারীর চোখের সামনে দুটি নর-নারীর যৌন লীলা তার দেহে কি ঘটাতে পারে সবাই তা জানে। পর্দার পানে তাকিয়ে থাকলেও আড় চোখে তার দিকে তাকিয়ে দেখলাম, সে আমার স্তন, বক্ষ, তল পেট এবং দুরানের মাঝখানে বার বার তাকিয়ে দেখছে আর মিটিমিটি হাসছে। ইতিমধ্যে তার হাফ পেন্টের ভিতর বাড়াটা ফীসে উঠেছে বুঝতে পারছিলাম। কিছুক্ষন পর সে আমার ডান দুধে হাতের চাপ দিল, আমি তার হাতকে সরিয়ে বাম দিকে কাত হয়ে সোফায় বসে রইলাম, সাহেদের সাথে বিয়ে হওয়ার পর দু আড়াই মাস যাবত আমার দুধ গুলোর যথেচ্ছ ব্যবহার হয়েছে, বিয়ের আগে মাঝারী ধরনের থাকলেও এখন ফুলে আরো বড় এবং সুশ্রী হয়ে গেছে। দুধ গুলোকে বেশ লোভনীয় লাগছে। কেউ কারো ভাষা বুঝিনা বিধায় কিছু বুঝিয়ে বলতে ও পারছিনা যে আমি তাদের চাকর সাহেদের বিয়ে করা স্ত্রী, সে আমার সাথে প্রতারনা করেছে। আমি দেহ ব্যবসায়ী নই। পালাবার ও কোন সুযোগ নেই, বন্দিনির মত তাদের যৌন লালসার শিকার হতেই হবে। বাড়ীর কথা মনে পরে কান্না এসে গেল। তারা হয়ত আনন্দে উতফুল্ল, যদি আমার অবস্থার কথা জানত দুঃখ ও ঘৃণায় প্রান ত্যাগ করত। কাত হওয়াতে যেন আরো বেশী বিপদে পরলাম, তার হাতের আংগুল দিয়ে আমার যৌনি বরাবর একটা গুতা মারল, আমি লাফিয়ে উঠলাম।কিন্তু লাফিয়ে যাব কই, আবার সেখানেই বসে রইলাম, সিডিতে তখন নিগ্রো লোকটি সাদা মেয়েটিকে ঠাপাচ্ছে আর মেয়েটি আও হু হি করে জোরে জোরে চিতকার করে যাচ্ছে। যতই সাধুতা দেখাইনা কেন টিভি স্ক্রীনে তাদের ঠাপ দেখে আমার নারী দেহে একটু একটু করে উত্তেজনার সঞ্চার হতে লাগল, আড় চোখে বার বার ওই দৃশ্য দেখার লোভ সামলাতে পারছিলাম না। তবুও চেহারাকে অন্যদিকে ফিরায়ে বসে থাকলাম। হঠাত জাবেরী তার পেন্ট খোলে উলংগ হয়ে গেল, আমাকে ধাক্কা দিয়ে ইশারা করে তার বাড়াকে দেখাতে চাইল, আমি এক ফলক দেখে নিলাম আর টিভিতে দেখা তার সাথে মনে মনে মিলালাম, টিভির লোক্টির বাড়া এতক্ষন বড় মনে হলেও এখন আর মনে হচ্ছেনা, তার চেয়ে জাবেরীর টা মনে হয় আরো বেশী বড় হবে। আমার হাতকে টেনে তার বাড়ার উপর স্পর্শ করাল, আমি ধরলাম না, আমি তার বাড়া না ধরাতে সে যেন একটু রাগ হল। রাগত ভাবে ভিড়ভিড় করে কি যেন বলতে লাগল, আমি সত্যি ভয় পেলাম, কি হতে কি হয়ে যায়, তার চোখের দিকে তাকিয়ে মিষ্টি একটা হাসি দিয়ে বাড়াটাকে মুঠি করে ধরলাম, মুঠে যেন আসছিলনা, কলেজের বান্ধবীরা বলতে শুনেছি যার হাতের আংগুল লম্বা এবং মোটা হয় তার বাড়াও নাকি মোটা এবং লম্বা হয়। জাবেরী এবং তার ভাইদের আংগুল আমাদের বাংগালী যুবকদের বাড়ার চেয়ে লম্বা এবং মোটা, তাহলে তাদের বাড়া কত বড় হবে তা কল্পনাতীত। আমার হাতের স্পর্শে জাবেরীর চেহারা প্রফুল্ল হয়ে উঠল, সে আমাকে টেনে নিয়ে তার দুরানের উপর বসাল, বাম হাতকে বাম বগলের নিচ দিয়ে বাম দুধ এবং ডান হাতে দান দুধ ধরে আস্তে আমার দুধ গুলোকে খুব আদরের সাথে টিপতে লাগল, আমি তার বুকে মাথা এলিয়ে দিয়ে কাত হয়ে ডান হাতে তার গলা জড়িয়ে ধরলাম। আমি কিছুটা উত্তেজনা বোধ করছিলাম, তাই নিজে নিজের কামিজ , ব্রা এবং সেলোয়ার খুলে উলংগ হয়ে তার কোলে আবার চড়ে বসলাম।তার বিশাল বাড়া আমার দুরানের মাঝে যৌনি ছুয়ে আখাম্বার মত দাঁড়িয়ে লক লক করছে, আর আমি আমার কোমল হাত দিয়ে তার মুন্ডিতে আদর করছি, জাবেরী আমায় উলংগ পেয়ে তার বাম বাহুতে আমাকে হেলিয়ে রেখে আমার ডান দুধ মুখে নিয়ে তখন চোষতে শুরু করেছে। আমি মানসিক ভাবে দারুন সেক্সি হলেও দৈহিক সেক্সের অভিজ্ঞতা নাই, মাত্র আড়াই মাস আগে সাহেদের সাথে সে অভিজ্ঞতায় দুধ চোষা হয়নি, দুধের বোটা মুখে নিয়ে জাবেরীর প্রথম চোষনে আমি যেন নতুন সাধে নতুন উত্তজনায় ধরাশায়ী হয়ে গেলাম, জাবেরীর বাড়া ছেড়ে দুহাতে গলা জড়িয়ে বুক্টাকে টান টান করে দুধটাকে জাবেরীর মুখের দিকে আরো বেশী করে ঠেলে দিলাম,ডান দুধ কিছুক্ষন চোষার পর আমি তার মুখ তা বের করে নিয়ে বাম দুধ এগিয়ে দিলাম, জাবেরী সাথে তা লুপে নিল, দুধ চোষা যে কি আরাম লাগছে! কি যে সুখ! মাথা হতে পা পর্যন্ত শরীরের প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে শিন শিন করে একটা তড়িত প্রবাহ বয়ে যাচ্ছে। সব চেয়ে এ তড়িত প্রবাহ বেশী অনুভুত হচ্ছে আমার যৌনিতে , যৌনিদ্বার একবার সংকোচিত হয়ে আবার প্রসারিত হচ্ছে। জোয়ারের গতিতে আঠাল পানি বের হয়ে জাবেরীর বাড়ার গোড়ায় সম্পুর্ন ভিজিয়ে দিয়েছে। বিবাহের আড়াই মাসের মধ্যে যৌন মিলনেও এত সুখ কল্পনা করতে পারিনি। কালো বিদ্ঘুটে চেহারার এ লোক্টির কাছ আমার জন্য এত সুখ জমা ছিল সাহেদ তাদের হাতে ছেড়ে নাগেলে বুঝতেই পারতাম না, কঞ্জারভেটিব গরিব ঘরের মেয়ে শিল্পি নামের মেয়েটি যেন জাবেরীর স্পর্শে আরো সেক্সি হয়ে উঠেছি। অনেক্ষন ধরে জাবেরী আমার এ দুধ ওদুধ করে চোষল আর কচলাল, তারপর আমাকে তার কোল থেকে নামিয়ে ইশারায় তার বাড়া চোষনের নির্দেশ করল।আমার দেহে যৌন আগুনের যে বহ্নিশিখা জ্বলছে বাড়া নয় শুধু আরো বেশি কিছু বললে আমি তাতে রাজি। আমি সোফায় হাটু গেড়ে পাছাটা ঘুরিয়ে দিয়ে তার বাড়া দু মুঠে ধরে মুন্ডিটা চোষতে লাগলাম, আর জাবেরী তার হাতের একটা আংগুল আমার সোনায় ঢুকিয়ে দিয়ে আংগুল ঠাপ দিতে থাকল, আংগুল নয় যেন বাংগালীর এক্তা বাড়া ঢুকিয়ে যেন আমায় চোদতে লাগল,আমার মুখে ঠাপের চোটে এক প্রকার গোংগানী শুরু হল, হু আ -আ-আ করে আংগুলঠাপ খাছি আর বাড়া চোষছি, জাবেরীও আমার চোষনের ফলে মুখে আ আ আ করে জোরে জোরে আংগুলঠাপ মারছে।কিছুক্ষন এভাবে চলার পর জাবেরী আমার কোমর আলগীয়ে আমার সোনাকে তার মুখে নিয়ে নিল, আমার মুখ তার বাড়াতে লেগে রইল, জাবেরী আমার সোনাতে মুখ লাগিয়ে জিব চাটা করে চোষতে লাগল, সোনায় মুখ লাগানোর সাথে সাথে আমার শরীরে এত বেশী তড়িত প্রবাহ সৃষ্টি হল যে জাবেরীর বাড়া চোষন আমি থামিয়ে ফেলতে বাধ্য হয়ে গেলাম। বাড়া মুখ থেকে বের না করে শুধু আঁ আঁ আঁ আঁ ইঁ ঈঁ ইঁ হুঁ হুঁ করে প্রচন্ড জোরে গোংগাতে লাগলাম। মনে হচ্ছিল আমার এ মাত্র মাল বের হয়ে যাবে, আমাই দুরানের চিপা দিয়ে শক্ত করে তার কাধকে জড়িয়ে ধরলাম। উত্তেজনায় কাতরাতে কাতরাতে বাংলায় বলে ফেললাম আর পারছিনা এবার বাড়া ঢুকিয়ে ঠাপাও গো, আমি আর পারছিনা। চরম উত্তেজনায় ভুলেই গিয়েছিলাম তার ভাষা আরবী আর আমার বাংলা। তবুও জাবেরী বুঝতে পেরে চোষন বন্ধ করে আমাকে পাজা কোলে করে দুদিকে বিশাল আকারের আয়না লাগানো পাশের একজনা খাটে নিয়ে চিত করে শুয়ে দিল,আয়নাতে আমাদের সামনে পিছনের সমস্ত দেহ পরিস্কার দেখা যাচ্ছে। জাবেরী চোষন বন্ধ করলেও আমার যৌন কাতরানী তখনো বন্ধ হয়নি। আমি আঁ আঁ করে দুপাকে দুদিকে জবেহ করা পশুর মত ছাটাচ্ছিলাম। জাবেরী তার বিশাল লিংগটাকে হাতে ধরে আমার সোনার মুখে বসিয়ে একটা ঠেলা দিল, না ঢুকালনা, বাড়াটা সোনা মুখে ঘষা খেয়ে উপরের দিকে উঠে আমার তল পেটে গোতা দিল, দু দিকে আয়না থাকাতে আমি আমার সোনার সব টুকু স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। যৌন উত্তেজনায় যৌন রস বেরিয়ে আমার সোনা সম্পুর্ন ভিজে আছে, সোনার কারা দুটি ঈষত ফাক হয়ে আছে, একবার সংকোচিত হয়ে আবার প্রসারিত হচ্ছে, জাবেরী একই ভাবে একটা ঠেলা দিল, এবারো ঢুকালনা, এভাবে বার বার করাতে আমি আরো বেশী উত্তেজিত হয়ে পরছি, কাতরানী আরো বহুগুনে বেড়ে যাচ্ছে, হাত জোড় করে অনুনয় করে দেখালাম যে আমার আর সহ্য হচ্ছেনা, জাবেরী বুঝতে পেরেছে, এবার মুন্ডিটা আমার সোনার মুখে ফিট করল, এত বিশাল ঢুকার সময় সোনার কি অবস্থা হয় তা দেখার জন্য আমি আয়নাতে চোখ রাখলাম , নিশ্বাস বন্ধ করে একটু একটু কোথ দিচ্ছি যাতে সোনার মুখটা আরো প্রসারিত হয়ে যায়। জাবেরী মুন্ডি বসিয়ে একটা চাপ দিল,আমি মৃদু স্বরে মা করে উঠলাম, হাল্কা চাপে জাবেরীর অর্ধেক বাড়া আমার সোনার ভিতর ঢুকে গেল, সোনার মুখটাকে আয়নায় বিরাট গর্তের মত মনে হল, দুপাশের কারা দুটি বাড়ার দুপাশে ফুলে উঠে গেল। জাবেরী এবের আমার বুকের দিকে ঝুকে এল, দুহাত আমার পিঠের নিচে গলিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আমার দুঠোঠে তার ঠোঠ চোষতে চোষতে আমার মনকে চোষনে ব্যস্ত রেখে আরেকটা ঠাপ দিল, প্রায় আট ইঞ্চি ঘেরের দশ ইঞ্চি লম্বা বাড়াটা পুরা আমার সোনায় ঢুকিয়ে দিল, আমি মা মা মা বলে অনেক কষ্টে নিজেকে সামাল দিলাম। তাড়াতাড়ি তার মুখ থেকে মুখ সরিয়ে আয়নায় চোখ রাখলাম, একেবারে টাইট হয়ে তার বাড়া আমার সোনার মুখে গেথে গেছে। আড়াই মাসের ব্যবহার না থাকলে জাবেরীর বাড়া ঢুকানোর আমি হয়ত আজ মরেই যেতাম । কিন্তু যত বড় বাড়া সে তুলনায় খুব কম ব্যাথা পেয়েছি। জাবেরী আমার মাথার পিছনের আয়নার দিকে তাকিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে লাগল, আর আমি আমার পায়ের দিকে আয়নাতে চোখ রেখে জাবেরীর ঠাপ উপভোগ করতে লাগলাম। আস্তে আস্তে কয়েকটা ঠাপ দিয়ে জাবেরী এবের দ্রুত ঠাপ মারতে শুরু করল, প্রতি ঠাপে জাবেরীর বাড়া বের হয়ে আবার সোনায় ঢুকে যাচ্ছে, আর আমার সোনায় বিরাট গর্তের সৃষ্টি করছে, আরামের আতিশয্যে আমি চোখ খোলা রাখতে পারলাম না আটোমেটিক আমার চোখ বন্ধ হয়ে গেল। দুহাতে বিছানার চাদরকে দলা মোচ্রা করে ফেলতে লাগলাম। আমার পা দুটি স্বয়ংক্রিয় ভাবে দু দিকে ফাক হয়ে জাবেরীর পিঠের উপর চড়ে বসল, দুহাতে তাকে জড়িয়ে ধরে বুকের সাথে পিশে ফেলতে মন চাইছিল কিন্তু জাবেরী তার দুহাতে আমার দু দুধ আলতু ভাবে চিপে ধরে হাটুতে ভার দিয়ে ঠাপাচ্ছিল,জড়িয়ে ধরা সম্ভব হলনা, শুধু তার গালে দুহাত দিয়ে আদর করতে করতে আঁ-আঁ আঁ আঁ ইঁ ঈঁ ইঁ ইঁ ইস ইস ইস অহ অহ অহ করে প্রতি ঠাপে আনন্দসুচক আওয়াজ করছিলাম। প্রবল ঠাপে আমার সোনায় এক প্রকার অনুভুতি সৃষ্টি হল, কারা দুটি সংকোচিত হয়ে জাবেরীর বাড়াকে চিপে ধরতে লাগল, সমস্ত শরীরে শিনশিন করে বৈদ্যুতিক সুকের মত এক ধরনের অনভুতি সঞ্চারিত হতে লাগল, লম্বা ভাবে এঁ এঁ -এঁ -এঁ করে শব্ধ করে পিঠ বাকা করে টান টান করে ফেললাম,শরীর একটা ঝাকুনি দিয়ে ফর ফর করে আমার সোনার ভিতর থেকে সুখানুভুতির জল বের হয়ে গেল। জাবেরী জল বেরোবার সময় কিছুক্ষন থামলেও আবার তার ঠাপ শুরু করল, আমার জল বের হয়ে যাওয়াতে সোনার দ্বার আরো বেশী ফ্রী , থকথকে এবং প্রসারিত হয়ে গেছে, জাবেরীর ঠাপের সময় এবার ফচ ফ-চ ফচ শব্ধ হতে লাগল, আয়নার দিকে তাকিয়ে দেখলাম, সোনাটা নরম কাদার মত হয়ে গেছে, আর নরম কাদায় যে ভাবে মানুষ বল্লি গাড়ে ঠিক সে ভাবে জাবেরীর বাড়া আমার সোনায় উঠানামা করছে। কি আরাম লাগছে ভাষায় বুঝাতে পারবনা, জাবেরীকে জড়িয়ে ধরে আয়নার দিকে এক পলকে তাকিয়ে আছি, কি মনরোম অপুর্ব দৃশ্য , নারি জীবনের সব চেয়ে সুখকর মুহুর্ত, সুখের আবেশে এই বিদঘুটে চেহারাটা যে আমার সব চেয়ে প্রিয় এবং ভালবাসার চেহারাতে পরিনত হয়েছে। তার দুগালে চুমু দিতে দিতে তার ঠাপ গুলো সুখের আবেশে উপভোগ করছি, হঠাত জাবেরী আমার দুধের উপর তার বুকের চাপ দিয়ে আহ আ৬ আ-হ আ-হ আ-হ বলে কাতরিয়ে উঠল,ফ র- স করে শব্ধ করে আমার সোনা থেকে বাড়া টেনে বের করে নিল, আর সমস্ত বীর্য আমার তলপেটের উপর ছেড়ে দিয়ে আমার দেহ থেকে উঠে বসল। আমিও উঠে বসে পরলাম, বীর্যের দিকে তাকিয়ে দেখলাম, কি আশ্চর্য প্রতি ফোটা পাথরের মত শক্ত, হাতে নিলে একটুও পেটে লেগে থাকছেনা। আয়নাতে সোনার দিকে তাকালাম, কারা দুটি একেবারে ফাক হয়ে আছে। জাবেরী আলতু ভাবে আমার গাল ধরে আদর করল, আমি পরামাসুখের কৃতজ্ঞতায় জাবেরির বুকে ঝাপ দিয়ে তাকে জড়িয়ে ধরে সুখের অশ্রু ছেড়ে দিলাম। জাবেরী পরম আদরে আমাকে কোলে করে বাথ রুমে নিয়ে গেল। আমরা গোসল সেরে রাতের খানা খেলাম।


আমরা বেড রুমে এসে পাশাপাশি শুলাম, জাবেরি জানাল সে আজ রাত এখানে থাকবে, আমি খুশিই হলাম, একাকী এক্তা রাত এখানে থাকা সম্ভব নয়, জাবেরী থাকবে বলাতে রাতের দুসর পেলাম। শুয়ে বাড়ীর কথা মনে পড়ল, মার কথা বাবার কথা, বোন্দের কথা, ছোট ভাইটির কথা, তারা জানে আমি স্বামীর সংগে ভালই আছি, হ্যাঁ অবশ্যই ভাল আছি, বেঈমান সাহেদ এর চেয়ে ভাল রাখতে পারতনা। তবুও তাদের কথা মনে পরে কান্না এসে গেল। মনকে ঝেড়ে নিলাম, ভাবলাম আমার বিয়ে হয়েছে এখানে, এটাই আমার এখন স্থায়ী নিবাস, এটাই আমার শশুর বাড়ী, স্বামীর বাড়ী। দেশের ভিতরে এ প্রান্ত থেকে ওই প্রান্তে বিয়ে হলেও বছর দুবছর দেখা হতনা, এটাই ঠিক তেমনি। তফাত শুধু মানুষের স্বামী থাকে একটা আর আমার স্বামী সাতটা। সেটাও আমি স্বাভাবিক ভাবে নিতে পেরেছি, উপজাতীয়দের একটা বংশ আছে এক ঘরে একটি মেয়ের বিয়ে হলে সে ঘরের সব ভাই ঐ মেয়েকে ভোগ করা বৈধ, এটা তাদের সামাজিক রীতি। আমিও না হয় ওই রীতির অন্তর্ভুক্ত হলাম ক্ষতি কি। মেনে নিতে না পারলে দুঃখ, আর মানলে সব কিছুতেই সুখ।


আমরা কেউ কারো ভাষা বুঝিনা, তাই কথাও হচ্ছেনা, আমি গলা টেনে জাবেরীর মুখের দিকে তাকালাম, জাবেরী হেসে উঠে আমাকে টেনে তার বুকের উপর নিয়ে নিল, আমার দুধ গুলো তার বুকের সাথে লেপ্তে গেছে, আমি আরো একটু চাপ দিয়ে তাকে জড়িয়ে ধরে দুধ গুলোকে জাবেরীর বুকের সাথে একাকার করে দিয়ে মাথা ঝুকিয়ে তার গলায় ,কাধে জিবের ডগা দিয়ে আদর করতে লাগলাম, আমার বাম উরুটাকে জাবেরীর কোমরের উপর তুলে দিয়ে বাড়ার উপর চাপ দিলাম, ইতিমধ্যে তার বাড়া আবার ফুলে উঠতে শুরু করেছে। জাবেরী আমার পিঠে তার দুহাত বুলায়ে আদর করতে লাগল, আদর করতে করতে এক পর্যায়ে আমাকে শক্ত করে জড়িয়ে নিয়ে দুহাতের বেড়ী দিয়ে এক্তা চিপ দিল, আমি চিপের চোটে আঁ করে উঠলাম। তারপর তার দুহাত চলে গেল আমার পাছার নরম মাংশে, পাছাটাকে আলতুভাবে টিপে টিপে আদর করতে লাগল, আমাকে ইশারা করে নির্দেশ দিল সব ড্রেস খুলে ফেলতে, আমি প্রথমে তার পেন্ট খুলে তারপর আমার সব ড্রেস খুলে খাটের নিচে ফেলে দিলাম,এরি মধ্যে তার বাড়া আবার সম্পুর্ন উত্থিত হয়ে রেডি হয়ে গেছে। আমি দুপাকে জাবেরির দুপাশে নিয়ে সোনাটাকে জাবেরীর বাড়ার মুন্ডি সোজা কেলিয়ে ধরলাম, জাবেরী হাত দিয়ে তার মুন্ডিকে আমার সোনার ছিদ্র বরাবর আরো ভাল করে ফিট করে বসিয়ে একটা ধাক্কা দিল, নিঃশব্ধে ফচ করে পুরো বাড়া আমার সোনার গভীরে ঢুকে গেল। তারপর আমাকে তার বুকের সাথে শক্ত করে জড়িয়ে নিয়ে নিচ থেকে তল ঠাপ দিতে লাগল।অনেক্ষন ঠাপানোর পর আমাকে ছেড়ে আমার দুধগুলোকে মুখে নিয়ে চোষতে চোষতে ঠাপাতে লাগল, আমি তার গর্দানের নিচে ডান হাত দিয়ে তার মাথাকে দুধের সাথে চেপে রাখলাম, তারপর প্রায় ত্রিশ থেকে চল্লিশ ঠাপ দিয়ে ওই অবস্থায় আমাকে উলটে গিয়ে আমাকে নিচে ফেলে জাবেরী উপরে উঠে এল। আমার দুপাকে তার হাতের ক্যাচি দিয়ে সামনের দিকে ঠেলে রেখে এবং তার দুহাতে আমার দু দুধকে খাপড়ে ধরে , তার দুপাকে স্টান সোজা করে উপর্যুপরি ঠাপ দিতে লাগল। জাবেরী কোমরকে উপরের দিকে টান দিলে ফচ শব্ধ করে বাড়া বের হয়ে আসে আর আমার সোনার মুখ দুদিক থেকে বন্ধ হয়ে যায়, এবং আবার ঠেলা দিলে সোনার কারা গুলা দুদিকে সরে গিয়ে ফচ শব্ধ করে পুরো বাড়া ঢুকে যায়। আর তল পেট যখন আমার তলপেটের উপর আচড়িয়ে পরে তখন ঠাস করে একটা শব্ধ হতে থাকে।


ফচ আর ঠাস শব্ধ তুলে জাবেরীর প্রচন্ড ঠাপে আমি চোখে মুখে অন্ধকার দেখতে লাগলাম, চরম সুখানুভুতিতে দু চোখ বুঝে গেলাম। আমার মুখে শুধু এঁ-এঁ- আহ আ-হ আ-হ উহ-উ-হ আহারে ইসরে আইরে শব্ধে গোংগাতে লাগলাম, প্রায় বিশ মিনিট ঠাপানোর পর সমস্ত শরীরে শিরশির করে এক প্রকার সুড়সুড়ি সৃষ্টি হয়ে সোনার কারা গুলি শক্ত হয়ে গেল, জাবেরীর বাড়াক্কে কামড়ে কামড়ে ধরতে লাগল, দুপায়ে শক্ত করে জাবেরীর কোমরকে জড়িয়ে ধরলাম, পিঠটা যেন বাকিয়ে বিছানা থেকে চার ইঞ্চি ফাক হয়ে গেল, দুহাতে বিছানার চাদরকে খাপড়ে ধরে মুখে এঁ--------------এঁ শব্ধ তুলে গল গল করে যৌনিরস ছেড়ে দিলাম। জাবেরি এবার আমার বুকে ঝুকে পড়ে আমার পিঠের নিচে দুহাত গলিয়ে শক্ত করে জড়িয়ে ধরে ঠাপাতে লাগল, আমার এবার সহ্য করতে কষ্ট হচ্ছে কিন্তু জাবেরীর আউট না হওয়াতে তাকে নিষেধ করছিনা,দুপাকে ফাক করে জাবেরীকে জড়িয়ে ধরে তার ঠাপ গুলো নিচ্ছি। জাবেরি ইশারা করল উপুড় হয়ার জন্য, আমি তাই হলাম, এবার সে আমার পিছন হতে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগল। প্রতিটি ঠাপে ফকাস ফকাস ফকাস শব্ধ হতে লাগল, আমি দাতে দাত কামড়ে রইলাম,অনেক্ষন ঠাপানোর পর জাবেরী আহঁ আঁহ উঁহ উহ করে উঠে বাড়া আমার সোনা থেকে বের করে নিল, আর সমস্ত বীর্য আমার পিঠের উপর ছেড়ে দিল। আমি তেমন ভাবে উপুড় হয়ে প্রায় দশ মিনিট শুয়ে থাকলাম।


জাবেরী কিছুক্ষন বিশ্রাম করে আমাকে টেনে তুলল ইশারায় বাথ রুমে যেতে বলল, তার সাথে বাথ রুমে গেলাম।


বাথ রুমে বিশাল আকারের হাউজে আমাকে নামিয়ে অতি আদরের সাথে দুধে সোনায় ঘষে ঘষে আমাকে গোসল করাল, আমিও তাকে বাড়ায় আদর করে সাবান মাখিয়ে গোসল করিয়ে দিলাম। তারপর রুমে এসে আমি বিছানায় শুলাম, জাবেরী আগে থেকে রেখে যাওয়া সেলোয়ার ও পাঞ্জাবী পরে এশার নামাজ পরতে দাড়াল।এত পাপের পর নামাজ পরতে দেখে আমি আশ্চর্য হয়ে গেলাম।


আমি কাপড় পরে শুয়ে গেলাম, পর পর দু দু বার যৌন সম্ভোগে দুর্বল হয়ে জাবেরী নামাজ পরার ওই সময়টুকুতে আমি ঘুমিয়ে গেলাম। কতক্ষন ঘুমিয়েছি জানিনা, জাবেরীর হাতের স্পর্শে আমার ঘুম ভেঙ্গে গেল, চোখ খুলে বুঝলাম ঘর অন্ধকার, আলো নিভানো, আমার শরীরে কাপড় নাই, কখন যে জাভেরী তা খুলে নিয়েছে ঘুমের ঘোরে বুঝতেই পারিনি। আমার ঘুম ভেঙ্গে গেলেও তাকে তা বুঝতে দিলাম না। জাবেরী আমার সোনায় তেল জাতীয় কি যেন মাখছে, একটু ভয় পেলাম। বাড়া বড় জানি কিন্তু সেটা ঢুকানোর জন্য তেল মাখতে হবেনা। ইতিমধ্যে দুবার ঢুকানো হয়েছে। না পরে খেয়াল করে বুঝলাম সোনায় নয় পোদে তেল গুলা মাখছে। কিছুক্ষন তেল মেখে তার একটা আংগুল আমার পোদে ঢুকিয়ে দিতেই আমি একটু নড়ে উঠলাম। কিন্তু শব্ধ করলাম না। সে পুরো আংগুলতা ঢুকিয়ে ঠাপ দিতে লাগল, অন্ধকারে ঘুমের ঘোরে ভালই লাগছিল, তারপর আংগুল বদলিয়ে অন্যতা ঢুকাল, আমি তবুও নড়াচড়া করলাম না। জাবেরী আমাকে উপুড় করে তলপেটের নিচে একটা বালিশ দিয়ে শুয়াল। উঠে গিয়ে আলো জালাল, আমি চোখ বুঝে পড়ে রইলাম। আমি ধারনা করলাম সে বাড়া ঢুকাতে চাইবে, বারন করছিনা কারন একদিন না একদিন তারা কেউ না কেউ পোদে বাড়া দিয়ে চোদবে, অতএব আজকে কেমন পারি দেখি। জাবেরী তার বাড়ায় খুব করে তেল মাখাল, তারপর আমার পোদে ফিট করল, মুন্ডিটা ঢুক্তেই আমি মাগো বলে চিতকার করে উঠে গেলাম। জাবেরী আমকে আর জোর করলনা। আমার দুপা ধরে টেনে খাটের কিনারায় নিয়ে চিত করে শুয়ায়ে সে ফ্লোরে দাড়াল। আমার দুপাকে আমার বুকের দিকে ঠেলে তুলে দিয়ে সোনায় ফকাস করে বাড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করল। তারপর আবার সকাল হোয়ার আগে আমাকে আরেকবার জাবেরী তার বিশাল বাড়া দিয়ে চোদল। সকালের নামাজ পড়ে আমার কাছ থেকে বিদায় নিল। যাওয়ার সময় আমি তার গালে এক্তা চুমু দিয়ে আদর করলাম সে ও আমকে গালে চুমু দিয়ে আদর করল, দুধে আলতু একটা খামচি দিয়ে আমার হাতে পাঁচটা রিয়াল ঘুছে দিয়ে চলে গেল। জাবেরী চলে যাওয়ার পর আমার হাতে বিস্তর সময়। সারা রাত ঘুমাতে পারেনি, তা ছাড়া চার চার বার যৌন সম্ভোগে শরীর একেবার দুর্বল হয়ে গেছে। রাতে আবার শুরু হবে অন্য ভায়ের সাথে তাই বিলম্ব করা যায়না।দরজাটা লক করে বিছানায় গা এলিয়ে দিলাম। আল্পক্ষনেই ঘুমিয়ে পড়লাম।
Like Reply
#3
২য় অংশ



কতক্ষন ঘুমিয়েছি জানিনা, দরজায় ঠক ঠক শব্ধে ঘুমটা ভেংগে গেল, চিতকার করে বললাম কে ওখানে?জবাবে যা বলল আমি তার কিছুই বুঝলাম না, সম্ভিত ফিরে এল, ভাবলাম আমি বাংলাদেশে নেই, আমিত আরবে।ভয়ে গলাতা শুকিয়ে গেল, তাদের কেঊত এ সময় আসার কথা নয়, এক ঘুমে কি রাত হয়ে গেল। জানালায় বাইরে তাকালাম না এখনো দিনের আলো আছে। হাটতে পারছিলাম না, মনে হচ্ছে রানের সাথে কি যেন লেগে আছে, বুঝতে বাকি নেই সোনাটা ফুলে গেছে, এটা তেমন কিছুনা, আস্তে আস্তে দরজায় গেলাম, দুষ্ট বুদ্ধি এল মাথায় তাদের কেউ হলে ধরাত দিতেই হবে, তবে একটু দুষ্টুমি করেই তবে ধরা দেব। আমি দরজা খুলে দিয়ে দরজার ফাকে লুকিয়ে গেলাম। লোক্টি ঘরে ঢুকে চারিদিকে তাকিয়ে আমাকে না দেখে বুঝতে পারল আমি কোথায় আছি, দরজার ফাকে আমাকে দেখে হা হা হা করে হেসে উঠে আমাকে ঝাপটে ধরেই আমার বগলের নিচে দুহাত ঢুকিয়ে দু দুধে খামচে ধরল, আমি দুষ্টমি করে বললাম নেহি নেহি।



নিজের অজান্তে এই নেহি শব্ধটা প্র্যোগ করে আমার অনেক উপকার হয়েছে, না শব্ধটা ব্যবহার করলে হয়ত হতনা।



আরবেরা হিন্দি সিনেমা এত বেশী দেখে যে তারা সিনেমার মাধ্যমে হিন্দি শিখে ফেলে। আমি আজ তার প্রমান হাতেনাতে পেলাম। আমি আমার নিঃসন্তান চাচীদের ঘরে ডিসে হিন্দি সিনেমা দেখে দেখে প্রায় সত্তর ভাগ হিন্দি বলতে পারি। আমার নেহি শব্ধ শুনে লোক্টি বলে উঠল-

কেঁউ নেহি, তুম হামারে সব ভাইয়ো কে শরিয়ত মোতাবেক বিবি হায়।

শরিয়ত মোতাবেক কথাটি শুনে আমি আশ্চর্য হয়ে গেলাম, আমি কি এদের সললের বৈধ স্ত্রী? কিভাবে? একজন স্ত্রীলোক সাতজনের বৈধ স্ত্রী হতে পারে? আমি জানতে চাইলাম?

কেইসে মাঁইয় তোমহারে শরিয়ত মোতাবেক বিবি হুঁ? ইহে ইসলামী কানুন মেঁ জায়েজ নেহি।

কেঁউ জায়েজ নেহি? ইহে মুতা নেকাহ হাই, মুতা নেকাহ ইসলাম কি পহেলে জায়েজ থা, আগরপে ইসলাম কি বাদ মানা কিয়া, লেকিন হাম লোগ ইহে মানা কু নেহি মান্তা। হামারে ছমাজ মেঁ আবিহি ইহে চালু হাই। হামারে ছমাজওয়ালু কুই লোগ আশপাশ নেহি হাই, উস লিয়ে হাম লোগ তুজকো বাংলা সে কন্টাক্ট করকে লে আয়ে, তুজকো ইস লিয়ে দু লাখ পচাশ হাজার রিয়াল কাবিন দিয়া। হাম একিলা একিলা সব ভাইয়ো সাদী করনে কে বাদ তুজকো আজাদ কর দেংগা। তু ইহে নেহি জানতে হু কে ইসলাম কে পহেলে দাসী কো ছম্ভোগ করনা জায়েজ থা।

তুম হামারে হারাম বিবি নেহি হু, হাম সব লোগ কন্টাক্ট মে দস্তখত কিয়া আউর তুম বিহি উস মে দস্তখত কিয়া।

আমি হিন্দিতে সব কথা বুঝলাম, আমি তাদের হারাম স্ত্রী নই, তাদের সব ভাই আমার জন্য বৈধ। যদিও ধর্মে কি বলে জানিনা তবে তাদের সমাজের রীতি আছে এখনো, তাই কিছুটা আশ্বস্ত হলাম। জানতে চাইলাম কিয়া নাম হাই তেরে? বলল, মেরা নাম জাহাদার।



জাহাদার আমাকে জড়িয়ে ধরে সত্যিকারের স্ত্রীর মত ড্রয়িং রুমের সোফায় নিয়ে গেল, জড়িয়ে থাকা অবস্থায় তার ডান পাশে সোফাতে বসাল, তার ডান হাত এখনো আমার ডান দুধ স্পর্শ করে আছে , বাম হাতে আমার চিবুক ধরে গাল্টাকে তার দিকে এগিয়ে নিয়ে গিয়ে বাম গালে চুম্বন দিয়ে জানতে চাইল, মুজকো কেইসে লাগতা তেরি?



বললাম খুবচুরত লাগতা হাই।জাবেরীর সাথে একটা কথাও বলতে পারিনি,জাহাদারের সাথে কতা বলতে পেরে খুব ভাল লাগছে এটা হলফ করে বলা যায়।জাবেরিকে নিজেকে সপে দিয়ে নিজেকে বেশ্যা মনে হয়েছে আর জাহাদার কে ধরা দিয়ে নিজেকে স্বামীর সামনে স্ত্রী মনে হচ্ছে। জাহদার কথা বলতে বলতে দান হাতকে আরো অগ্রসর করে পুরো দুধটা কে দখল করে নিল, আর দুধের উপর তালুকে উপর নিচ করে একটু একটু মলতে লাগল।একই সাথে বাম হাতে আমার চিবুক ধরে ঘুরিয়ে ঘুরিয়ে এগাল ওগাল করে চুমু দিয়ে দিয়ে মাংশল গাল গুলোকে চোষতে লাগল। আমি আরো একটু সরে গিয়ে তার গায়ের সাথে লেগে গেলাম, বাম হাতে তার পিঠ জড়িয়ে ধরলাম, আর ডান হাত পেন্টের উপর দিয়ে তার বাড়ার উপর রাখলাম। আমার আগ্রহ দেখে সে দাঁড়িয়ে তার পেন্টসার্ট খুলে বাড়া বের করে বস্তে চাইলে আমি তাকে থামিয়ে আমার সমস্ত কাপড় খুলে ঠিক আগের মত করে বসলাম। জাহদার আবার ডান দুধ মলতে লাগল, মাংশল গাল চোষতে লাগল, আমি তাকে বাম হাতে জড়িয়ে ধরে ডান হাতে বাড়াকে ধরলাম।ইতিমধ্যে তার বাড়া শক্ত হয়ে লোহদন্ডের আকার ধারন করেছে।জাহাদারের বাড়াও বিশাল আকৃতির, সম্ভবত এটা তাদের বংশগত, নাকি কালো লোকদের বাড়া এমন বড় হয় কে জানে? জাবের এবং জাহাদারের বাড়ার পার্থক্য শুধু জাবেরের বাড়া সোজা আর জাহাদারের বাড়া ধনুকের মত বাকা।অনেক্ষন ধরে সে আমার ডান দুধ নিয়ে খেলা করে নিজেকে ভাল ভাবে উত্তেজিত করে নিয়ে জাহদার আচমকা আমাকে টেনে তার দুরানের উপর চিত করে শুয়ে দিল, এতদিনে মলামলিতে বিশাল আকার ধারন করা আমার দুধ দুটি জাহাদারের চোখের সামনে খাড়া ভাবে উম্মুক্ত হয়ে গেল, তার বাড়াটা আমার পিঠে গুতা লাগাতে আমি তার দিকে সরে এলাম, বাড়াটা আমার ডান বগলের ফাকে ঢুকে ডান দুধে আঘাত করল, জাহাদার আমাকে ইষত ডান দিকে কাত করে বাড়াকে আমার ডান দুধে গুতাতে গুতাতে বাম দুধটাকে মুঠি করে ধরে বোটাকে চোষতে শুরু করল। আমি দুধ চোষার ব্যাপারে খুবই যে দুর্বল রাতে টের পেয়েছি, বোটায় মুখ লাগিয়ে চোষার সাথে সাথে আমার উত্তেজনা দিগুন হয়ে গেল, আমি আঁ-হ বলে আর্তনাদ করে উঠলাম, সে দুধ থেকে মুখ তোলে জানতে চাইল “আচ্ছা লাগ রাহা” আমি দাত খেচে বললাম “আচ্ছা লাগ রাহা, তুম দুধ চোষনা বন্দ না করেগা” সে দুধটাকে আরো শক্ত করে মুঠি করে ধরে বোটাকে মুখের ভিতর একটা টান দিল, মুঠের বাইরে দুধের সবটুকু তার মুখে ঢুকে গেল। আমি বাম হাতে তার গলা জড়িয়ে ধরে বললাম “চোষনা জোরসে চোষনা” অনেক্ষন ধরে চোষতে চোষতে আমার দুধের ফর্সা চামড়া কে লাল করে ফেলল, তারপর আমাকে তার উরুর উপর ইষত বাম দিকে কাত করে ডান মুঠে ডান দুধ চিপে রেখে বাম দুধকে তার মুখে নিয়ে চোষতে শুরু করল, আর ডান হাতে তার গলা জড়িয়ে দুধটা তার মুখের দিকে ঠেলে দিলাম,চোষার সময় মনে হল যেন চামড়া ছিড়ে তার মুকে রক্ত ঢুকে যাবে। আমি উত্তেজনায় কাতরাতে কাতরাতে পাগলের মত বক্তে লাগলাম। মুখে কি বলছি আমি নিজেও বুঝতে পারছিনা। জাহাদার আমাকে তার উরু হতে নামাতে লাফিয়ে তার বাড়া চোষতে শুরু করে দিলাম, আমার কান্ড দেখে সে মিটিমিটি হাস্তে লাগল, কিছুক্ষন বাড়া চোষার পর সে আমাকে আয়না বিশিষ্ট খাতে চিত করে শুয়ে দিয়ে 69 এর মত তার বাড়া আমার মুখে ঢুকিয়ে দিয়ে সে আমার দু রানের মাঝে মাথা দিয়ে আমার সোনা চোষতে লাগল। সোনার ছেরায় জিবের ডগা ঢুকিয়ে নাড়া দিতেই আমি অস্থির হয়ে উঠলাম। বাড়া মুখভর্তি থাকায় আমি শুধু আঁইয়া হুঁইয়া এঁইয়া করে গোংগাতে গোংগাতে কোমরটাকে উপরের দিকে ঠেলে ধরতে লাগলাম। প্রচন্ড সুড়সুড়িতে তার মাথাকে রান দিয়ে চিপতে লাগলাম। আমার উত্তেজনা এত বেশী বেড়ে গেল যে, মনে হচ্ছে সারাদিন আমার যৌনিতে ঠাপালেও আমার ক্লান্তি আসবেনা, এমনিতে আমি হেভী সেক্সী হয়ে গেছি, সকালে জাবেরের ঠাপ খেয়েও জাহাদারের এই যৌনতা আমার মোটেও বিরক্ত বা কষ্ট লাগছেনা, বরংদিগুন মজা লাগছে। জাহাদার আমাকে ছেড়ে দিয়ে আমার পাছার সামনে ঘুরে বসল, সোনায় বাড়া ফিট করে একটা ঠেলা দিতেই ফ--চ করে পুরো বাড়া আমার সোনার ভিতর ঢুকে গেল।তারপর এক হাতে একটা দুধ চিপে ধরে অন্য দুধকে মুখে পুরে নিয়ে সেকেন্ডে দশবার গতিতে ঠাপ দিতে শুরু করল,আয়নাটা এমন ভাবে ফিট করা সামনের দিক ও পিছনের দিক একই সময়ে সমান ভাবে দেখা যায়, আমি দুহাতে তার পিঠ জড়িয়ে ধরে মাথা কাত করে আয়নাতে চোখ রাখলাম,প্রচন্ড গতিতে কোমরের উঠানামায় তার বাকা বাড়াটা ঢুকছে আর বের হচ্ছে, বিশ মিনিট ঠাপানোর পর আমার সোনার দ্বার সুড়সুড়িতে সঙ্কোচিত হয়ে শরীরে একটা ঝাকুনিদিয়ে ফরফর করে মাল ছেড়ে দিল। জাহাদার আরো বিশ মিনিট ঠাপালো, তারপর একটা গর্জন দিয়ে আমাকে চেপে ধরল, বাড়াটা সোনার ভিতর কেপে কেপে উঠল আর জাহাদার কয়েক মিনিট পর্যন্ত বীর্য ছাড়তে লাগল।



জাহদার উঠে গেল, এখনো দিনের আলো অনেক, এখনো সুর্য্য হেলেনি, জাহাদার রাতে আসবে বলে দিদায় নিল, আমি বাথ রুম সেরে কয়েকটা ফল খেয়ে রান্নাবান্না সেরে নিলাম, আয়নাতে গিয়ে একবার আমার যৌনিটা দেখলাম। তালের পিঠার মত ফুলে গেছে। ফুলে যাওয়া যৌনিতাকে আরো বেশী সুন্দর লাগছে, পেট পাছার দিকে নজর দিতে আমার মনে খুশির ডেউ জেগে উঠল, আমি যেন এ একদিনে আরো বেশী রুপসী হয়ে গেছি, দুধের দিকে তাকাতে গিয়ে আনন্দকে ধরে রাখতে পারছিলাম না। দুধগুলো যেন ফুলে আরো একটু স্পীত হয়ে আকর্ষনীয় হয়ে উঠেছে। বিছানায় গেলাম , জাহাদারের আনা সিডি টা প্লে করে শুয়ে শুয়ে দেখতে লাগলাম, প্রায় এক হাত লম্বা একটা লিংগ ঘি মেখে একটা মেয়ের পোদে ঢুকাচ্ছে, এত বড় লিংগ ঢুকাতে মেয়েটি এক্টুও ব্যাথা পেলনা, হাসতে হাসতে সব টুকু বাড়া ভিতরে নিয়ে নিল। আমি অবাক হয়ে দেখছিলাম। লোক্টি বাড়া করে নেয়ার পর পোদের ছিদ্র বড় করে হা করে আছে। জাহাদারের এ সিডি আনার মর্মার্থ আমি বুঝে গেলাম। ভাবলাম এ যদি পারে তাহলে আমার স্বামীদেরকে খুশী করতে আমি কেন পারবনা। যতই কষ্টই হোক তারা যদি চায় আমি সহ্য করে থাকব, এদের খুশি আমার খুশী, এরা যে সবাই আমার বৈধ স্বামী। দেখতে দেখতে কখন যে ঘুমিয়ে গেলাম টেরও পেলাম না।



ঘুম ভাংল বেলা পাঁচটায়, বাইরে তাকালাম সন্ধ্যা হতে অনেক দেরি, এত বিরাট বাসায় একা একা বোর লাগছে।

জাহাদার এখনো এল না কেন?তার প্রতি একটা অভিমানী রাগ হল,ইদানিং সেক্সে ডুবে থাকাতে বাড়ির কথা মনে পড়েনা।আমার ইমিডিয়েট এক বছরের ছোট বোনটার কথা মনে পরল, আমার মত খুবই সুন্দরী, রঙ চেহারা সবি আমার মত,শুধু আমার মত লম্বা নয়, তবে বেটে যা তা নয়, আমি পাঁচ ফুট চার ইঞ্চি সাধারনত মেয়েরা এমন লম্বা হয়না, এমন লম্বাতে যদি শরীর পাতলা হয় তাহলে ও দেখতে ভাল দেখায় না,আমার দৈর্ঘ,ওজন্ সব এডজাস্ট করা। আমার বোন পাঁচ ফুট দুই ইঞ্চির মত হবে। তার একটা ভাল বিয়ে যদি হত। ভাবতে ভাবতে বাথ রুমের দিকে যাচ্ছিলাম, হাটতে পারছিলাম না, দুরানের চিপায় কি যেন আটকে যাচ্ছে, রানকে একটু ফাক করে হাটতে হচ্ছে।



বাথ রুম থেকে এসে আয়নার খাটে গেলাম,চিত হয়ে শুয়ে দুপাকে উপরের দিকে তুলে সোনার দিকে লক্ষ্য করলাম।



সোনার কারা দুটি পরস্পর থেকে এক ইঞ্চির মত ফাক হয়ে আছে, পা ফাক করলেত একেবারে খুলে যাবে। ভিতরে টকটকে লাল।



দুপুরে ভাত খাওয়া হয়নাই, কয়েকটা ফল খেয়ে ক্ষুধা মেটালাম, রুমের ভিতর এদিক ওদিক পায়চারী করছি, সন্ধ্যা হতে বেশী দেরী নেই, বিকেলের রোদ বাইরে জানালায় খুব স্নীগ্ধ লাগছে। জানালায় দুরপানে দৃষ্টি দিলাম, হাজার ফুটের ভিতর দুরের দেয়াল ছাড়া অন্য কোন বাড়ী দালান চোখে পরলনা । উতসুক হয়ে অপর সাইটে জানালায় এসে বাইরে দেখলাম,অনুরুপ ভাবে হাজার ফুট দূরে একটা দেয়াল, চতুর্দিকে গাছগাছালী সবগুলো ফলের গাছ, বুঝলাম এ বাসাটা একটা বাগানের ঠিক মাঝে অবস্থিত, অপরুপ দৃশ্য, এর আশেপাশে জাবেরীদের পরিবার ছাড়া অন্য লোক চলাচল করেনা, একতলা একটি দালানের প্রকান্ড বাড়ীতে আমি একাই, কিন্তু তারা কোথায় থাকে ঠিক বুঝলাম না।এখানে উত্তর দক্ষিন কোন দিকে আমার জানা নাই তাই চতুর্দিকে ঘুরে ঘুরে জানালায় বাইরের দৃশ্য দেখে আমি অবাক হলাম, এত বিরেট বাগানের মালিক তারা? সন্ধ্যা হয়ে গেছে, দূরে আযান শুনছি, কিছুক্ষনের মধ্যে চারিদিক অন্ধকারে ঘিরে যাবে। ড্রয়িং রুমে সোফায় টিভিটা অন করলাম, ডিসের চ্যানেল চ্যাঞ্জ করতে করতে জি সিনেমায় এসে স্থির হলাম, একটা ছবি চলছে, নামটা কি জানলাম না। ছবিটা ভাল লাগছেনা, সিডি মুডে দিয়ে অসংখ্য সিডি থেকে একটা সিডি প্লে করলাম। ওপেন হতেই চার জন মেয়ে চারজন পুরুষের বাড়া চোষতে শুরু করেছে। দেখে আশ্চর্য লাগল, এতজনের সামনে একজন নারী কি ভাবে উলংগ হয়ে সেক্স করতে পারে! এদের কি লাজ লজ্জা নেই, একজন পুরুষ একজন নারী হলে এটা স্বাভাবিক কিন্তু এদেরটা আমার কাছে অস্বাভাবিক মনে হল।দূর ছাই কিচ্ছু ভাল লাগছে না, বন্ধ করে দিলাম।হাটতে হাটতে মুল দরজার নিকটে গেলাম, কারো পায়ের শব্ধ শুনি কিনা লক্ষ্য করলাম, বিশেষ করে জাহাদার এল কিনা?না কেউ নেই,একা একা বড়ড় বিরক্ত লাগছে।কি করব কোথায় যাব ভাবতে পারছিনা।রাতের অন্ধকার গভীর হয়ে গেছে, কিন্তু জাহাদারের দেখা নাই।আমার প্রতি তার অনাগ্রহ জমল কিনা বুঝলাম না। এদের কারো মনে যদি আমার জন্য সামান্যতম বিষাদ জমে তাহলে আমিই থাকতেই পারবনা , কপাল যা ভেংগেছে বাকিটাও ভেংগে যাবে।চিন্তা করতে করতে বুকের মাঝ থেকে দীর্ঘ একটা নিশ্চাস ফেলে বিছানায় এসে একটু শুলাম, অমনি দরজায় ঠকঠক শব্ধে বেজে উঠল। দিনের বেলায় এস্থানের নির্জনতা দেখে রাতের অন্ধকারে দরজা খুলতে গিয়ে আটকে গেলাম, তাদের ভাইদের ছাড়া যদি অন্য কেউ হয়?

জিজ্ঞেস করলাম কোন হু আপ? জবাব দিল মায়ঁ জাহাদার হুঁ। দিলটা খুশিতে বড় হয়ে গেল। উতফুল্ল চিত্তে দরজাটা খুলে দিয়ে তার বুকে ঝাপিয়ে পড়ে ডুকরে কেদে ফেললাম,বললাম মায়ঁ একিলা একিলা ডরতাহুঁ, তুম কেঁউ দের কিয়া, মুঝে আপকা পছন্দ নেহি?জাহাদার আমাকে তার বুকের মধ্যে আরো নিবিড়ভাবে জড়িয়ে ধরে দুগালে দুটু চুমু উপহার দিয়ে বলল, তুমকো মেরা বহুত পছন্দ হাই, তুম মেরা জান হাই, বহুত মাহব্বত করতাহুঁ মাঁইয় তুমকো।ডরনা কা কুইয়ি সবব নেহি। জাহাদারের হাতে একটা সাইকেলে বাতাস দেয়ার হাম্পার দেখলাম।



আমার কাছ তাদের যৌনতা ছাড়া কোন কাজই নেই, এখানে যতক্ষন থাকবে ততক্ষনই আমাকে ভোগ করা তাদের একমাত্র লক্ষ্য, আমিও তাদের কে আমার সুন্দর দেহটা উপহার দিয়ে দারুন মজা পাই, নারীর আর কাজ কি?পুরুষ্ কে দেহ দিয়ে আনন্দ দানই নারীর একমাত্র কাজ। ঘরের গৃহবধুরা সারাদিন অপেক্ষা করে রাতের একটা সময়ের জন্য তার তার স্বামীকে আনন্দ দেবার , হ্যাঁ গৃহস্থালী কর্ম যা করে তা শুধু সেখানে আছে বিধায় করে থাকে।আর তা এক স্বামীর এক স্ত্রী বিধায় বিস্তর সময় পায় বলে, আমার মত সাত স্বামীর এক স্ত্রী হলে সময় কি পেত যৌনতা ছাড়া?



ফ্রীজ থেকে কয়েকটি ফল কেটে জাহাদারকে খেতে দিলাম, একতা ফিচ নিয়ে সে আমার মুখে ধরে বলল, খানা সে খিলানা বহুত মজাদার হাই, খাও তুম। আমি দাতে কামড়ে নিয়ে অর্ধেক আমার মুখে রেখে বাকিটুকু তার দিকে বাড়িয়ে দিলাম , সে আমার মুখ থেকে অর্ধেক্টা খেয়ে নিল। আরেকটা ফিচ নিয়ে আমি মুখে দিয়ে চিবিয়ে নিলাম, চিবানো ফল টুকু জিবের ডগায় এনে তার দিকে বাড়িয়ে দিয়ে বললাম, ইয়ে খা লু, সে কোন দ্বিধা না করে আমার জিব থেকে চিবানো ফল খেয়ে নিল, আমি খিল খিল অট্ট হাসিতে ফেটে পরলাম, হাসির চোটে আমার দুধ গুলো ভুকম্পনের কেপে উঠল, লক্ষ্য করলাম জাহাদার আমার কম্পমান দুধের দিকে এক পলকে তাকিয়ে আছে , জাহাদার আমার দুধের দিকে হাত বাড়াতেই আমি জাও বেতমিজ বলে তার হাতকে ধাক্কা দিয়ে ড্রয়িং রুমের দিকে দৌড় দিলাম। জাহাদার আমাকে দৌড়াতে লাগল, আমি ড্রয়িং রুমের খাটের চারিদিকে ঘুরতে লাগলাম আর খিখি করে হাস্তে লাগলাম, জাহদার দৌড়ের তালে তালে এক এক করে তার গায়ের সমস্ত কাপড় খুলে যেদিকে ইচ্ছা নিক্ষেপ করতে লাগল, তাকে অনুসরন করে আমিও আমার পরিধেয় খুলে তার মত নিক্ষেপ করতে লাগলাম, দৌড়ের তালে তালে এক পর্যায়ে আমরা দুজনেই উলংগ হয়ে গেলাম, উলংগ অবস্থায় দৌড়ানোর সময় আমার দুধ গুলো উপর নিচ করে আরো বেশী লাফাতে লাগল। শেষ পর্যন্ত পারলাম না, জাহাদার আমাকে ঝাপটে ধরে ফেলল, পাজা কোলে করে আচাড় দেয়ার ভংগিতে খাটের উপর চিত করে ফেলে খপ করে ডান দুধকে চিপে ধরে বাম দুধটাকে মুখে পুরেনিল, এমন একটা চোষন দিল যে দুধের বেশীরভাগ অংশ তার মুখে ঢুকে গেল,মাতালের মত আমার একটা দুধ মলতে মলতে আরেকটা চোষতে লাগল, আমি দুহাতে তার মাথাকে দুধের উপর জোরে চেপে ধরলাম। এত জোরে চোষছে যেন দুধের পাতলা চাম্ড়া ছিড়ে যাবে, আর এমন মলা মলছে যেন দুধের ভিতরে মাংশ গুলো এক সাইডে জমে যাবে।আমার এ অভিনয়ে জাহাদার মাতালের মত উত্তেজিত হয়ে পরেছে, নারী দুধের প্রতি তার এত বেশী আসক্তি আমি কল্পনাই করতে পারিনি। কিছক্ষন পর সে দুধ পালটিয়ে নিল, চোষিত দুধ মলছে আর মলিত দুধটা চোষছে, তার এ আসক্তি আমার কাছে খুব মিষ্টি লাগছে, পুরুষের আসক্তি মাতালের মত না হলে নারীরা মজা পায়না। অনেক্ষন ধরে আমার দুধ চোষার পর আমাকে তার বুকের উপর তুলে 69 এর কায়দায় ঘুরিয়ে দিল, আমার রান ধরে টেনে সোনাটাকে তার মুখের কাছে নিয়ে চোষতে লাগল, আর আমি চোষতে লাগলাম তার বাড়া। যৌনিছদ্রে তার জিবের ডগা ঢুকিয়ে ঘুরিয়ে দিতে আমি কাতর ভাবে আর্তনাদ করে উঠলাম।অনর্গল চোষে যাচ্ছি সেও থেমে নেই আমার সোনা চোষতে চোষতে মাল বের হওয়ার উপক্রম করে ফেলেছে, ঘরময় শুধু আমার কাতরানির শব্ধ, প্রচন্ড সুরসুড়িতে আমি বাড়া চোষন থামিয়ে সোনাটাকে তার মুখের উপর চেপে ধরে আছি, গা শিন শিন করে আঁ আঁ আঁ এঁ এঁ এঁ স্বরে কাতরাতে কাতরাতে তার মুখের ভিতর মাল ছেড়ে দিলাম। এবার আমাকে উল্টিয়ে সে উপরে উঠল, তারপর আমার সোনাতে এক ধাক্কায় তার বাড়া ঢুকিয়ে উপর্যুপরি ঠাপ মারতে লাগল, আমি দুপাকে দু দিকে ফাক করেতুলে ধরে আয়নাতে আমার সোনার ভিতর তার বাড়ার আসা যাওয়ার দৃশ্য দেখতে লাগলাম। কিযে মধুর সে দৃশ্য বুঝানো সম্ভব নয়। তার প্রতিটি ঠাপে ফচ ফচ ফচর করে শব্ধ হচ্ছে, প্র্য আধা ঘন্তা ঠাপ মারার পর আমি আবার একবার মাল ছাড়লাম, অনেক্ষন পর জাহাদার অহ অ-হ আ-হ করে আমার বুকে নেতিয়ে পড়ে সোনার গভীরে বীর্যপাত করল। বাথ রুম সেরে দুজনে স্বাভাবিক ভাবে গল্পতে মশগুল হলাম কিছুক্ষনের জন্য।



আমি বললাম তোমাহারে আউর ভাইয়ো হিন্দি বলনা জানতে হু,

বলল হ্যাঁ জানতে হু।

তুম কাহা মাঁইয় তুমহারে শরিয়ত মোতাবেক বিবি হাই, ইহে ছহীহ হাই,

বিলকুল ছহীহ হাই।

হামারে দেশ মেঁ এইসি সাদী শরীয়ত মোতবেক ছহীহ নেহি,

ইস দেস মেঁ বি ছহীহ নেহি, লেকিন হামারে সোসাইটি মেঁ বিল্কুল ছহীহ হাই।

তুম এক মরদ এক আওরত কো কেঁউ সাদী নেহি কিয়া?

হামারে গরিবি কি লিয়ে, ইস দেশ মেঁ সাদী করনে কি পহেলে চার লাখ সে দশ লাখ তক কাবিন কি রিয়েল আওরত কো দেনা চাহিয়ে, হাম লোগ কি একিলা একিলা এস রিয়েল দেনা কি তাওকত নেহি হাই। উস লিয়ে হাম তুমকো মুতা নেকাহ কিয়া, জু বিল্কুল ছহীহ হাই। হার দিন হাম লোগ সে জু তুমকো ছম্ভোগ করেগা উহু জানে কি অকত পাচ রিয়েল দেনে পড়েগা।

কেত্নে সাল কি লিয়ে হামারে কন্ট্রাক্ট হাই।

চার সাল কে লিয়ে। আগর হাম আওর তুম চাহে ইয়ে সাল বাড়হানা জায়েগা,

আগর হামারে ছম্ভোগ সে কুয়ি সাওয়াল পয়দা হু, কিয়া করেগা

কুইয়ি মুশকিল নেহি, লেকিন হাম সাওয়াল হুনা নেহি চাহাতা হুঁ,

আগর তুম নেহি চাহে তু মেরে লিয়ে পয়দা বন্দ করনে কা টেব্লেট আনা তুমহারে জরুরী হাই।

হ্যাঁ সাচ কাহা।

আলাপের ফাকে জাহাদার উঠে গিয়ে সাইকেলের পাম্পার নিয়ে আবার ফিরে এল।

জানতে চাইলাম ইয়ে কিস লিয়ে?



জবাবে জাহাদার আমাকে তার পাশে ডাকল, আমি তার পাশে গিয়ে বসলাম, জাহাদার আমাকে উপুড় হতে বলল,

আমি ইশারা করে খাটে গিয়ে উপুড় হলাম, কারন আমাকে উপুড় করে কি করবে সেখানে আয়নাতে স্পষ্ট দেখা যাবে।জাহাদার উঠে খাটে এল, আমি উপুড় হলে সেলোয়ারের পিতা খুলে সেটা টেনে নামিয়ে আমার পোদ কে উম্মুক্ত করে দিল। আমি ভাবতে লাগলাম পাম্পার দিয়ে পোদে কি করবে? জাহাদার আমার পোদে একটা আংগুল ঢুকাতে চেষ্টা করল, আমি উঠে গেলাম, কিচেন রুম থেকে ঘিয়ের কৌটা এনে তাকে দিয়ে পোদে ও আংগুলে মাখাতে বলে আবার আগের মত উপুড় হয়ে গ্লাসে চোখ রাখলাম, সে তার বৃদ্ধা আংগুলে বেশ করে ঘি মাখায়ে আমার পোদের ছিদ্রে কিছুক্ষন ঘি মাখল, তারপর আংগুল্টা ঢুকিয়ে দিল, আমি সামান্য ব্যাথা পেলাম, পোদকে টেনে বসে গেলাম, তার দিকে একটা করুন চাহনি দিয়ে অনুনয় করে বললাম ইয়ে মেরি লিয়ে নামুমকিন হাই। সে হেসে উঠে বলল, মুশকিল নেহি, দরদ না পানে কি লিয়ে মাঁই ইয়ে হাম্পার লে আয়া। আমি উতসাহ বোধ করে আবার উপুড় হলাম, আবার পোদে ও আংগুলে ঘি মাখায়ে পোদের ছিদ্রকে নরম করে আস্তে আস্তে ঠেলে ঠেলে আংগুল্টা ঢুকাল,কিছুক্ষন ঠাপ মেরে ক্লিয়ার করল।আমি সব কিছু আয়নাতে দেখছি। কিছুক্ষন পর পকেট থেকে হলুদ বর্নের প্রায় এক ফুট লম্বা চিকন কি একটা বের করল, উপুড় থেকে জিজ্ঞেস করলাম কিয়া হাই, বলল টিউব হাই। টিউব টা তার আংগুল দিয়ে ঠেলে আমার পোদে পুরোটা ঢুকিয়ে দিল, কোন ব্যাথা পেলাম না, টিউবের বাইরের মাথায় পাম্পার সংযোগ করে বাতাস দেয়ার ব্যবস্থা আছে, জাহাদার পাম্পার সংযোগ করে দাঁড়িয়ে বাতাস দিতে শুরু করল, প্রতি চাপে পোদের ভিতর টিউব ফুলতে লাগল আর পোদের ছিদ্র প্রসারিত হতে থাকল, যতই টিউব টি ফুলে ততই আমার পোদের ছিদ্রে টাইট অনুভব করতে থাকি, ধীরে ধীরে টিউবটি সম্পুর্ন ফুলে গিয়ে একেবারে টাইট ভাবে ফিটিং হয়ে গেল। এক ফুট লম্বা সাত ইঞ্চি ঘের বিশিষ্ট টিউব ফুলাতে তার প্রায় দশ মিনিট সময় লাগল।এই অভিনব পদ্ধতিতে আমার পোদের ছিদ্র বড় করাতে আমি তেমন ব্যাথা পেলাম না, বরং এক প্রকার সুন্দর অনুভুতিতে আমি উত্তেজিত হয়ে পরেছি।আয়নায় দেখলাম জাহাদারের বাড়াও সম্পুর্ন দাঁড়িয়ে আছে।জাহাদার পোদের ছিদ্রে একটু ঘি মেখে টিউবটাকে মোচড়ায়ে ঘুরিয়ে দিল, আমি উহ করে উঠলাম, ছিদ্রের চামড়ায় যেন একটু ব্যাথা পেলাম। জাহাদার পাম্পারের কানেকশন খুলে বাতাস বন্ধ করে পকেট থেকে সুতা বের করে চার ইঞ্চির মত পোদের বাইরে থাকা টিউবের অপর মাথাকে বেধে টেনে আমার গলার সাথে বেধে দিল। টিউবের মাথা বাকা হয়ে ছাগলের লেজের মত উপরের দিকে উঠে গেল। জাহাদার আমাকে খাট থেকে নেমে দাড়াতে বলল, আমি নামলাম কিন্তু দাড়াতে পারছিনা, পাকে ফাক করে দাড়ালাম, সে আমাকে জড়িয়ে ধরে আমার দুধ মলতে ও চোষতে লাগল , পোদে বাড়ার চেয়ে বড় একটা টিউব ঢুকানো সে সাথে তার দুধ মলা ও চোষনের ফলে আমি চরম ভাবে উত্তেজিত হয়ে পরি, উত্তেজনায় ডান হাতে তার পিঠ জড়িয়ে ধরে বাম হাতে মাথাকে দুধের উপর জোরে জোরে চাপতে থাকি। অনাক্ষন পর আমায় ছেড়ে তার বাড়ার দিকে ইশারা করাতে আমি ফ্লোরে হাটু গেড়ে বসে তার বাড়াকে দুহাতে মুঠি করে ধরে চোষতে লাগলাম, সে আহ উহ ইহ করতে করতে আমার মাথার চুলে বেনী কেটে কেটে আদর করেত লাগল । চরম উত্তেজনায় পৌছে গেলে খাটের কারায় আমার কোমরকে রেখে সোনায় বাড়ার মুন্ডি বসিয়ে এক ধাক্কায় বাড়া টা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল, পোদে টিউব আর সোনায় ঠাপ দারুন অনুভুতি। দুহাতে তার পিঠ জড়িয়ে ধরে সুখের আবেশে আমি চোখ বুঝে ফেললাম। তার প্রবল ঠাপে আমার সোনায় তীব্র সুড়সুড়িতে কারা দুটি তার বাড়া কামড়ে ধরল, আমি আঁহাঁ আঁহাঁ বলে ফর ফর করে যৌনরস ছেড়ে দিলাম। জাহাদার তার বাড়া বের করে আমায় খাটে তুলল, উপুড় করে গলা থেকে সুতা খুলে টিউবের মাথা ধরে টেনে টিউব বের করে নিল। আয়নায় আমার পোদের দিকে লক্ষ্য করলাম, দেখলাম টিউব বের করলেও পোদের ছিদ্র তেমনিভাবে হা করে আছে, ছিদ্র সংকোচনের আগে জাহাদার তার বাড়ায় একটু ঘি মেখে আমার পোদে ও ঘি মেখে দিয়ে এক ঠেলায় আমার পোদে তার পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে আমার পিঠের উপর তার দুহাতে চাপ দিয়ে রাখল,পোদে সামান্য কনকনিয়ে উঠল, কিছুক্ষন অপেক্ষা করে জাহাদার পোদে ঠাপ দিতে শুরু করল, দশবারো ঠাপ পোদে মেরে হঠাত বাড়াটা সোনায় ঢুকায়, আবার দশবারো সোনায় মেরে হঠাত করে বাড়াটা পোদে ঢুকায়, অপুর্ব অপুর্ব অপুর্ব লাগছে আমার, নারী জন্ম আমার সার্থক, পুরুষের এমন পৌরুষ সকল নারীর কাম্য। সারা রাত ধরে এমন ঠাপ চললেও আমার যেন ক্লান্তী আসবেনা, বরং আরামে চোখ বুঝে নিদ্রা এসে যাবে। যৌনির চেয়ে পোদে যেন আরো বেশী আরাম লাগছে, হাজারো ঠাপের পর জাহাদার কাতরিয়ে উঠল, আহ আহ হা আহ আহ বলে চিতকার দিয়ে আমার পোদে ছিরিত ছিরিত করে বীর্য ছেড়ে পিঠ থেকে নেমে এল।



কৃতজ্ঞতায় জাহাদারকে জড়িয়ে ধরলাম, তার গালে বুকে বাড়ায় চুমু খেলাম, আমার চোখে তখন আনন্দাশ্রু বের হয়ে গেল,পোদের অভ্যাস করাতে ভাল হয়েছে , মাসিকে সময়ও এদের কাউকে আমার ফিরিয়ে দিতে হবেনা।



পোদ কেলিয়ে দিয়ে এদেরকে তৃপ্তি দিতে পারব। বাথ রুম সেরে দুজনেই জড়াজড়ি করে বিছানায় গা এলিয়ে দিলাম। গভির ঘুমে আচ্ছন্ন হয়ে গেলাম, সকাল অব্দি আমাদের কারো ঘুম ভাংগ্ল না। বাইরে আলো দেখা যাচ্ছে। আমি জাহাদার কে ডেকে তুললাম। জাহাদার দুটা আপেল আর কয়েকটা খেজুর খেয়ে আমার পাচ রিয়েল দিয়ে বিদায় নিয়ে চলে গেল।
Like Reply
#4
তৃতীয় অংশ

জাহাদার চলে গেলে আমি আমি একাকী হয়ে গেলাম। েখন কি করব কোথায় যাব কিছুই ভাবতে পারছিনা। একাকী হলে শুধু বাড়ির কথা ,আপন জনের ক্তহা মনে পরে। খাটের এক পাশে আধা শুয়া হয়ে নিজের জীবনের কথা ভাবতে লাগলাম। কোথায় ছিলাম কোথায় এলাম, কি করার কথা ছিল আর এখন কি করছি, আপন জনের চেহারা গুলো নিজের চোখের সামনে থেকে সরাতে পারছিনা।বিশেষ করে আমার ছোট বোনদের কথা। খুবই সুন্দরী সে। না জানি কারো হাতে তাদের যৌনজীবনের হাতে খড়ি হয়ে যায়নিত! ভাবতেই খারাপ লাগল, আমার মেজো দুলাভাইটা বড্ড বদজাত লোক, সুযোগ পেলে যে কারো দুধের দিকে লক লক করে তাকিয়ে থাকে । আমার দুধগুলোকে ত একবার ঘুমের ঘোরে টিপে দলাই মোচড়াই করে দিয়েছিল। বড় দুলাভাই ও কম যাইনা, তাদের কিদোষ , পুরুষ জাতীটা এরকম, নারী দেখলে যেন তারা হিংস্র হায়েনার মত খুবলে খুবলে খেতে চায়। ধ্যত , এ অশুভ চিন্তা মন থেকে ঝেড়ে ফেলে দিলাম, নিজের ছোট বোনের সম্পর্কে কি অযথা খারাপ কথা ভাবছি। বাড়ী আসার সময় শাড়ী ব্লাউজ সহ নিজের ব্যবহার্য অনেক জিনষের সাথে খাতা কলম আনতে ভুল করেনি, খাতা কলম নিয়ে বাড়িতে চিঠি লিখতে মন চাইল,পরক্ষনে ভাবলাম লিখার পর পাঠাব কিভাবে, ধ্যত সেটা পরে ভাবা যাবে।
বাবা, আমার সালাম নিবেন, মাকে আমার সালাম জানাবেন, আপা দুলা ভাইদের আমার সালাম জানাবেন, ছোট ভাই এবমগ বোনদের আমার দোয়া বল্বেন,আশা করি আপনারা সবাই ভাল আছেন,আমিও আপনাদের দোয়ায় খুবই ভাল, আপনাদের ইঞ্জিনিয়ার জামাতা খুবই ভাল আছে। আমরা নিরাপদে এখানে পৌছেছি, টেলিফোনে হয়ত আপনাদের জামাই সেটা জানিয়েছে, আর না জানালে আমি আপনাদের সেটা জানিয়ে চিন্তা মুক্ত করতে চাই। এখানে আসার পর আপনাদের জন্য মনটা খুব জ্বালা করে আপনাদের খুব দেখতে ইচ্ছে করে, তাই আরজ করছি উত্তর দেয়ার সময় আপনাদের প্রত্যেকের একতা করে ছবি পাঠিয়ে দেবেন, আমার হাতে কোন ছবিনাই তা দিতে পারলাম না, পরে পাঠাব।আমার সাথে যোগাযোগ করার জন্য একটা টেলিফোন নাম্বার দিলাম মাঝে মাঝে টি এন্ড টি থেকে আমাকে একটা কল দিলে আমি এখান থেকে ব্যাক করব। ইতি আপনার স্নেহের শিল্পী।

সংক্ষেপে এটুকু লিখে খাম বন্দি করে প্রাপকের ঠিকানা লিখলাম,কিন্তু আমার ঠিকানা কি লিখব,ভাবলাম তাদের যে কেউ একজন আসলে তাদের কাছে তাদের ঠিকানা জেনে তার মাধ্যমে ডাকে পাঠিয়ে দেব। মনের শংশয় গেলনা তাদের বৈধ স্ত্রীর খোলসে একজন রক্ষিতার দাবী মানবে কিনা।


নিজের বর্তমান অবস্থার কথা মনে করলাম। দুরানের চিপায় কালকের চেয়ে খুব বেশী ভারী ভারী লাগছে। মনে হচ্ছে কি যেন আটকে আছে, বার বার নিজের অজান্তে রানের চিপায় হাত চলে যাচ্ছে ,অত্যধিক ব্যবহারে যৌনিটা গতকালের চেয়ে খুব বড় হয়ে ফুলে গেছে। আর সে জন্যি খুব ভারীবোধ লাগছে। বিছানা হতে উঠে আস্তে আস্তে আয়না বিশিষ্ট খাট্টার সামনে গিয়ে দড়ালাম, হাটতে পারছিলাম না, চেগাইয়ে চেগাইয়ে হাটতে হল, খাটের সামনে গিয়ে সেলোয়ার খুলে কামিচটা উপরের দিকে তুলে দেখতে চেষ্টা করলাম,ভাল বুঝলাম না, খাটা চিত হয়ে শুয়ে দুপাকে ফাক করে দেখলাম, ইস সোনাটা ফুলে কত্ত বড়ড় হয়ে গেছে! গতকাল যা চিল তার দ্বিগুন ফুলে গেছে, সোনার কারা দুটি ফুলে অনেকটা দুদিকে সরে গেছে । ভিতরে যেন জরায়ু স্পষ্ট দেখা যাচ্ছে, শৈশবের একটা স্মৃতি মনে পরল,আমার বাড়ির এক ভাই বিয়ের কয়েকদিন পর তার বউকে চেগায়ে হাটতে দেখে জিজ্ঞেস করলাম “ভাবী আপনি চেগায়ে চাগায়ে হাটছেন কোন অসুবিধা?” ভাবী মিষ্টি একটা দুষ্ট হাসি দিয়ে বলল বিয়ের কয়েক দিন পর তুইও চেগাবী, যদি তোর বর একরাতে তোকে কয়েকবার করে, আমি সেদিন লজ্জায় ভাবীর সামনে থেকে দৌড়ে চলে এসেছিলাম, কিন্তু ভাবীর কথার যৌক্তিকতা খুজে পাইনি,এমনকি বিয়ের পর সে কথার মানে বুঝতে পারিনি, আমার দুই বিয়ে করা বরের আমাকে চেগাতে সক্ষম হয়নি, কিন্তু ভাবীর সেদিনের মর্মার্থ আজ হাড়ে হাড়ে টের পেলাম। দুধ গুলোর দিকে তাকাতে আমার নিজ মনে একটা হাসি এসে গেল, কামিচটা খুলে দেখলাম,আগের চেয়ে আরো অনেক বড় দেখাচ্ছে ,প্রতিদিনই যে ভাবে এ সোনা এবং এ দুধ গুলো ব্যবহার হচ্ছে ফুলতে ফুলতে কোথায়্ গিয়ে দাঁড়াবে কে জান? নারীর বড় দুধ সব পুরুষেই ভালবাসে, এই দুধের কারনে আমি তাদের কাছে আরো বেশী প্রিয় হয়ে উঠতে পারব ভেবে খুব ভাল লাগল।


দুপুরের রান্না বান্না সেরে নিলাম, এখন হাতে অনেক সময়, কি করব বুঝতে পারছিলাম না, একেবেরে একাকী এত বড় ঘরে কার ভাল লাগে? টিভিটা অন করে ভিসিডিটা চালিয়ে দিলাম, কোন সিডি ভাল লাগছেনা, বদলাতে বদলাতে অনেক সিডি বদলালাম, না শেষ পর্যন্ত বন্ধ করে আবার শুয়ে গেলাম।দরজায় একটা খট করে শব্ধ হল, এ সময়ত কেউ আসার কথা না? আবার ভাবলাম তাদের আসতে চাইলে বারন করবে কে? তা ছাড়া তাদের কাছে একটা নারী মওজুদ থাকতে অপেক্ষা করবে কেন?কান পেতে শুনলাম আর কোন শব্ধ পাই কিনা ? না এটা আমার কল্পনা মাত্র। তবুও দরজাটা খুলে বাইরে এলাম, কাউকে দেখতে নাপেয়ে ধীর পায়ে দু একটি পা সামনে গিয়ে সীড়ীর নিকট গিয়ে দাড়ালাম, উপরে উঠব কিনা সাত পাচ ভেবে উঠেই গেলাম।ছাদে গিয়ে আমি অবাক হয়ে গেলাম পুরো ছাঁদ ফুলের টপে ভরা, প্রতিটি টপে একটা করে গাছ আছে, কিন্তু সব গাছগুলো আধা মরা হয়ে আছে, বহুদিন কেউ এতে জল দেইনি। অথচ কত লম্বা একটা পাইপ জল দেয়ার জন্য ছাদের এক কোনে দল করে পরে আছো বাথ রুমের টেপ হতে আমি গাছ গুলোকে জল দেয়া যায় ইচ্ছে করলে,কিন্তু পাইপ লাগানো বড়ই কঠিন হবে আমার পক্ষে তাই সেদিকে এগোলাম না। ছদে উঠে এ কদিনের বন্ধিনি জীবনটাকে অনেকটা মুক্ত পাখীর মত মনে হচ্ছে, ছাঁদ হতে বিশাল পৃথিবীতে পা রাখার কোন শক্তি নাই। রাতে চাদ দেখা যায় কিনা কে জানে রাতে একবার এসে ছাদে ঘুরা যাবে সেই ভাল,অবশেষে আমার চোট্ট খাচায় আমি ফিরে এলাম।



দুপুর গড়িয়ে গেল, আমি খাওয়া দাওয়া এবং কয়েকটা ফল খেয়ে দিবানিদ্রায় আচ্ছন্ন হয়ে গেলাম।

সাড়ে চারটায় আমার ঘুম ভেংগে গেল, আজ আমাকে ভোগ করার জন্য যে আসবে হয়ত সে ঠান্ডা প্রকৃতির মানুষ হবে, যৌন স্পৃহা হয়ত তার কম,জাবেরী এবং জাহাদার হতে খুব শীতল হবে, কেননা তারা খুব তাড়াতাড়ী আমাকে পাওয়ার জন্য ব্যস্ত হয়ে গিয়েছিল, আমি এত লম্বা সময় এ দুদিনে পাইনি।বিকেলের স্নিগ্ধ রোদে ছদে গিয়ে হাটার বাসনায় আমার খুব পছন্দের একটা শাড়ী নামালাম,শাড়ীটা অবশ্যই আমার বেঈমান অর্থলোভী স্বামীর দেয়া, ড্রেসিং টেবিলের সামনে যতটুকূ সুন্দর করে পরা যায় পরে নিলাম। ধীর পায়ে দরজায় এসে কিছুক্ষন দাঁড়িয়ে ভাবলাম , কারো পদধনি আসছেনাত, কেউ এসে গেলে আমার ছাদে যাওয়ার বাসনাইটা মাটি হয়ে যাবে। না কাউকে দেখতে পেলাম না। দ্রত পায়ে ঠক ঠক করে ছাদে উঠে গেলাম, প্রিয় শাড়ীতে নবব্বধুর সাজে আমার মনে আজ দারুন লাগছে, আমি যেন আজ সত্যি কারো ভালবাসার একান্ত চাওয়া, সাত ভায়ের রক্ষিতা নই,দুদিকে দুহাত প্রসারিত করে ঘুরতে লাগলাম, ঘুরার এক সময় হঠাত আমার চোখ পরল, কে যেন আমার ছবি তুলছে,বুঝতে বাকি রইলনা আমার স্ত স্বামীদের একজন। আমি ততক্ষনাত দৌড়ে আমার কামরায় চলে এলাম, মনে মনে ভয় করতে লাগলাম ছাদে উঠার কারনে আমার জন্য কোন শাস্তি নির্ধারিত হয়ে যায়নিত।লোকটি আসার আগেই আমি দরজা বন্ধ করে আমার কামরায় বসে আর বার দরজার দিকে তাকাতে থাকলাম। বাইরে জানালায় তাকিয়ে দেখলাম প্রায় সন্ধ্যা হয়ে এল কিন্ত লোকটি এলনা। আমি বারবার দরজার সামনে গিয়ে দাঁড়ায় আবার ফিরে আসি।




দরজায় একটা শব্ধ হল, আমি ধীরে ধীরে গিয়ে দরজা টা খুলে কাউকে দেখতে না পেয়ে ভয় পেলাম,বৃহত আকারের বাগানের ঠিক মাঝখানে নির্জন বাড়ীতে ভুত পেত্নী ধরনের কিছুনাত! দরজা বন্ধ করে আবার ফিরে এলাম। এবার পর পর কয়েকটা শব্ধ হল, আমি দরজার কাছে


এসে বললাম কোন হায়? বলল, ম্যায় জাদ্দা হু, বুঝলাম তাদের ভাইদের মধ্যে একজন যার নাম জাদ্দা।আমি দরজাটা খুলে দিলাম। সে ভিতরে ঢুকে আমার দেহের দিকে আপাদমস্তক দেখতে দেখতে বলল,ওয়াও দিব্য হায় বিল্কুল দিব্য হায়,বহুত খুব চুরত হায়। তার হাতে একটা ক্যামেরা দেখে আমি নিশ্চিত হলাম যে ছবি তোলার লোকটিই জাদ্দা। আমায় ছাদে দেখার ব্যাপারে সে কিছুই বলল না,ধীরে ধীরে হেটে সে যে কামরায় সাধারনত যৌনকরম হয়ে থাকে সে কামরায় চলে গেল। তার হাটার সময় দেখলাম তার দুরানের সংযোগস্থলে হাফ পেন্টের নিচে এখনি ফুলে আছে, যেটা কিছুক্ষনের মধ্যে আমার সোনার উপর ব্যবহার শুরু করবে আর সোনাটা আরো বেশী ফুলে উঠবে। আগামী চার বছর পর্যন্ত যে মাসিক না হলে আমার ঐ অংগের কোন বিশ্রাম হবে না সে ব্যাপারে নিশ্চিত,কারন আমি একজন আর তারা সাত জন, প্রত্যকে সাতদিন পর আমার কাছে আসবে, তখন তারা থাকবে নব বিবাহিতের মত যৌন উত্তেজিত।
আমি জাদ্দার পিছনে পিছনে গেলাম , কেন যেন ভয়ে কুকড়ে যাচ্ছিল আমার দেহ মন। যৌন মিলনের ভয় নয়, তাদের কারো অনুনতি ছাড়া ছাদে উঠার ভয় আমার এখনো কাটেনি,বাধ্য স্ত্রীর মত তার পাশে বসে তার দুহাত কে ধরে আমার বুকে নিলাম, একেবারে আমার দু দুধের মাঝখানে হাত গুলোকে রেখে আমার হাতে চেপে রাখলাম। জাদ্দা একবার আমার চোখের দিকে আরেবার আমার বুকের দিকে তাকাতে থাখল। আমি একবার আড় চোখে তার ঢিলা হাফ পেন্টের দিকে লক্ষ্য করলাম মনে হল জীবন্ত এক অজগর সাফের বাচ্চা ফুসে উঠেছে আর লাফালফি করছে। এক হাত আমার বুকে তার হাতকে ধরে রেখে অন্য হাতে তার বাড়া ছুইলাম, আধাউত্তেজিত অবস্থায় কত বড়! আগেই বলেছি এদের সবার বাড়া বড়,
এটা বংশগত এবং কালো লোকদের বৈশিষ্ট। আমার হাতের স্পর্শে সেটা আরো দ্বিগুন ফুসে উঠল,ঢিলা পাতলা পেন্টটা সামিয়ানা আকার ধারন করল,জাদ্দা আমার বুক হতে হাত সরিয়ে নিল, বাম হাতে আমার পিঠে হাত দিয়ে ব্লাউজের খোলা অংশে আদর করতে করতে আমাকে তার দিকে আরেকটু টেনে নিল, অন্য হাতে আমার একটা স্তনে আস্তে আস্তে চিপ্তে লাগল। জাদ্দা কিছুক্ষন পর উঠে দাঁড়িয়ে তার পেন্ট খূলে আবার বশে পরল, পেন্ট খুলার সাথে সাথে বাড়াটা উপর নিচ কর কয়েকটা লাফ দিল, বাড়াটার লাফানী দেখে মনে হল সে যেন কিছু খুজছে। জাদ্দা বসে আমাকে টেনে আমার মুখটাকে তার বাড়ার সাথে লাগাল, বুঝলাম চোষতে হবে, আমার শরীর তখনো শাড়ী কাপড় সব পরা আছে, আমি সব খুলে আগের মত তার পাশে বসে ডান হাতে তার কোমর জড়ায়ে ধরে বাম হাতে তার বাড়াকে মুঠো করে ধরে বাড়ার মুন্ডিটাকে চোষতে শুরু করলাম। চোষার তালে তালে জাদ্দা তার বাম হাতে আমার পিঠের উপর দিয়ে এনে বাম দুধ এবং এবং অন্য হাতে ডান দুধ খুব মোলায়েম ভাবে আদর করতে করতে মলতে লাগল, জাদ্দার বাম হাত শুধু আমার দুধ নয় আমার সারা পিঠে ঘুরতে লাগল, পিঠের উপর ঘুরে ঘুরে এক সময় তার হাত চলে গেল পাছায় তারপর সোনায়, আমি জাদ্দার বাড়া চোষছি আর সে আমার সোনায় আংগুল চালাচ্ছে,বাড়া চোষনের তীব্রতায় জাদ্দা এক প্রকার শব্ধ করতে করতে পিঠকে সোজা করে সোফার সাথে লাগিয়ে আরো জোরে আমার সোনায় আংগুল চালাতে শুরু করে দিল। এক সময় জাদ্দার আর সহ্য হলনা, আমাকে তুলে খাটে নিয়ে গেল, চিত করে শুয়ায়ে আমার সোনায় মুখ লাগিয়ে চোষা শুরু করল,সোনাটা এমনিতেই নরম হয়ে আছে তার উপর জাদ্দার আংগুল-ঠাপ আর চোষানিতে আরো নরম এবং ফ্রি হয়ে গেছে, জাদ্দার জিবের ডগা ঢুকাতে আমি আহ করে একটা শব্ধ করে দুরানে তার মাথাকে চিপে ধরলাম, উত্তেজনায় শরীরটা টান হয়ে গেছে, জাদ্দা অবশেষে চোষা বন্ধ করে উঠে বসল, আমি সব কিছু দেখার জন্য আয়নাতে চোখ রাখলাম, নিজের এই জীবন্ত ব্লু ফিল্ম দেখতে আমার খুব ভাল লাগে। মনে চোদনের চেয়ে আরো বেশী আনন্দ পায়। এক ইঞ্চি ফাক হয়ে থাক সোনার ছেরায় বাড়া ফিট করে না ঢুকিয়ে জাদ্দা আমার বুকে ঝোকে পরল, আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে আরেক্টাকে টিপতে লাগল, ঠিক এমনি অবস্থায় হঠাত করে এক ধাক্কায় ফচাত করে পুরো বাড়া আমার সোনায় ঢুকিয়ে দিল, গত দুদিনের পর পর আট নয়বার যৌন সংগমে সোনাটা একদম ফ্রী হয়ে আছে তবুও অকষ্মাত ধাক্কায় আমি মাগো করে উঠলাম। জাদ্দার বৃহত বাড়াটা আমার সোনার খাজে একেবারে ফিট হয়ে গেল। আমি দুহাতে তার পিঠ জড়িয়ে ধরে দু পায়ে তার কোমর আকড়িয়ে রাখলাম,জাদ্দার দুধ চোষার ফাকে আমি আয়নাতে চোখ রেখে দেখলাম তার বাড়া সব টুকু আমার সোনার ভিতর গেথে গেছে, চুল পরিমান ও বাইরে নেই, মনে হচ্ছে বড় ধরনের একটা পেরেক দিয়ে আমাকে তার কোমরের সাথে আটকে রেখে স্বাধীন ভাবে আমার দুধগুলো চোষে চোষে খেয়ে ফেলছে। ঠাপানোর কোন লক্ষন দেখলাম না। সে কিছুক্ষন আমার মাংশল গাল চোষছে, কিছুক্ষন দুধ। আমি অতি উত্তেজনায় তার মাথাকে দুধের এমন ভাবে চাপতে লাগলাম যে আমার চাপে আমারই দুধ গুলো থেথলে যেতে লাগল,উত্তেজনায় সোনার ভিতর এত বেশী সুড়সুড় করছিল যে মন চাইছে পায়ের চাপে তার কোমর টাই সোনায় ঢুকিয়ে দিই। সত্যি সত্যি আমি তার কোমরকে দুপায়ে চাপ দিয়ে আমার পাছাটাকে উপরের দিকে ঠেলা দিলাম। জাদ্দা আমার ইংগিত বুঝল, সে এবার টেনে বারাটা বের করে আমার সোনার ছেরা বরাবর তার মুন্ডিটা ধরে রেখে দুহাতে আমার দুধ গুলোকে মুঠো করে ধরে আবার একটা ঠেলা দিল, ফচাত করে আবার বাড়াটা আবার আমায় আবার গেথে নিল, আমি পরম সুখে আহ আহ করে দুপাকে দুদিকে ফাক করে তাকে আরো সুবিধ করে দিলাম। জাদ্দা এবার উপুর্যপরি ঠাপানো শুরু করল ,সুখের আবেশে আমার দুচোখ বন্ধ হয়ে আসলেও বন্ধ করলাম না, সোনার ভিতর বাড়া আসা যাওয়ার সে দৃশ্য দেখার লোভ সামলাতে পারলাম না, আয়নার দিকে তাকিয়ে থাকলাম,যখন পুরো বাড়া বের করে নেয়
সোনার মুখ সংকোচিত হয়ে গেলেও অনেকটা ফাক হয়ে হা করে থাকে যেন সে বাড়াটা গিলে খাবে,আবার জাদ্দা যখন একটা চাপ দিয়ে তার বাড়াটা ঢুকিয়ে দেয় মনে হয় আমার সোনা বাড়াকে গিলে খেয়ে ফেলেছে কি অপরুপ দৃশ্য। কিন্তু আমি বেশীক্ষন এ দৃশ্য দেখতে পারলাম না, জাদ্দার কয়েক ঠাপ পর আমার দেহ বৈদ্যুতিক সক লাগার মত অসার হয়ে এল, যন্ত্রের স্পর্শের মত দুচোখ বন্ধ হয়ে গেল, হাজার চেষ্টা করেও খোলা রাখতে পারলাম না, কি অদ্ভুত এই শিহরন, কি আনন্দ এই যৌনতায়,নারীর সারা দেহে পুরুষের এই আনন্দময় অত্যাচার কত যে আরামদাওয়ক নারী না হলে কিছুতেই বুঝানো সম্ভব নয়। আমার মেরু দন্ড যেন বাকা হয়ে এল, জাদ্দা কে শক্ত করে জড়িয়ে ধরলাম,নিশ্চাস দ্রুত এবং গরম হয়ে গেল,দুধ গুলোও যেন টানটান শক্ত হয়ে সুচাল আকার ধারন করল, মুখে এক প্রকার গোংগানীতে বেহুশের মত হয়ে গেলাম, জাদ্দার ঠাপ অনবরত চলছে, নিজেকে ধরে রাখতে পারলাম না সোনার দুই কারা জাদ্দার বাড়া কে চিপে চিপে ধরতে লাগল,অসম্ভব ক্টা ঝকুনী দিয়ে আমার দেহের ভিতর থেকে নারীরস সোনার মুখ দিয়ে বের হয়ে গেল। বড় একটা নিশ্বাস ফ্লে আমার চোখ খুলে গেল, জাদ্দার ঠাপ তখনো চলছে, অসংখ্যবার ঠাপানোর পরে জাদ্দা চিতকার দিয়ে উঠল সাথে সাথে বাড়াটা আমার সোনার ভিত্রর কেপে উঠল আয়নায় দেখলাম জাদ্দার পোদের ফুটো একবার খুলছে আবার সংকোচন হচ্ছে, আর বাড়াটা সোনার ভিতর কেপে কেপে বমি করছে। প্রায় এক মিনিট পর্যন্ত মাল ছেড়ে জাদ্দা আরো কিছুক্ষন আমার বুকে উপর শুয়ে থেক উঠে বসল, আমরা বাথ রুম সেরে যার যার কাপড় পরে পাশাপাশি সুয়ে থাকলাম।
কিছুক্ষন নিরব থেকে আমিই কথা বললাম, মায় হামারা দেশ মে এক লেটার ভিজানা চাহাতা কেইসে ভিজুংগা, জাদ্দা বলল, কুই মুশকিল নেহি হাম ভিজা দুংগা, কিয়া লেখা লেটার মে? বললাম কুচ নেহি,জাদ্দা মশকরা করে বলল, আগর কুচ নেহি লেখা তো ভিজানা জরুরী নেহি, আম হা হা হা করে হেসে উঠলাম, সত্যি জাদ্দার মশকারি খুব সুন্দর হয়েছে আমি হাসতে হাসতে বসে পরলাম, জাদ্দা আমাকে জড়িয়ে ধরে তার খোলা বুকের সাথে লাগিয়ে নিল,আমার দুধগুলো তার বুকের সাথে লেপ্টে গেল, বুকের চাপে দুধের কিছু অংশ কামিচের বাইরে এসে গেল, জাদা আমাকে এক হাতে বুকের সাথে চেপে রেখে অন্য হাতে আমার গালে আদর করতে করতে জিজ্ঞেস করল ঘর কি লিয়ে দিল আনসান করতা হায়, বললাম হায়, জাদ্দা বলল, ঘর মে কোন কোন হায়, কেতনে ভায় আওর ভোন হায় তোমারি? বললাম হামারে পাচ ভোন আওর এক ভাই হায়,দু ভোন কি সাদি হুয়া, মায় আওর দুভোন কি সাদি নাহুয়া, ভাই সব কি ছোট হায়। জাদ্দা আশ্চর্য হ্যে বলল, তায়াজ্জব কি বাত পাচ বোন হায়! সব কো লে আনা ইহাঁ মে। আমি তার কথা শুনে চমকে উঠলাম, মনে খুব খারাপ লাগল। কিন্তু রাগ দেখাত পারবনা, হেসে হেসে বললাম ইস মে ওহো কবিহি নেহি আয়েগা, হারগেজ নেহি আয়েগা। কেউঁ ণে আয়েগা, হাম লোগকো তেরে পছন্দ নেহি, আগর তেরে পছন্দ হায় তু তোমারে সমজানে সে জরুর আয়েগা, জরুর বি আয়েগা, হাজার বার আয়েগা। আমি তার কথার কোন বিরুপ প্রত্যত্তুর করলাম না,কারন তারা যে কেউ বিগড়ে গেলে আমার বিপদ। শুধু জাদ্দার বুকে মাথা রেখে বললাম আগর তোম মুঝে মাওকা দু লে আয়েগা।
জাদ্দার বুকে আমার মাথা ও বুক লেগে আছে ঠিকই কিন্তু বুকের ভিতর মন্টা চলে গেছে সুদুর বাংলাদেশে।দরিদ্র বাবা মার ঘরে সুন্দরী হয়ে জম্মেছি আমরা সব বোন কিন্তু দারিদ্রের কারনে কাউকে তারা ভাল ভাবে বিয়ে দিতে পারেন নি, একজন টেক্সি চালক ,আরেকজন মদ ব্যবসায়ী আর আমাকেত অনিশ্চিত জীবনের মহাসাগরে নিক্ষেপ করেছে, এই সাগর পার হয়ে জীবন নিয়ে ফিরে যেতে পারব কিনা জানিনা। আর আমার
সাথে সাথে আমার বোনদের প্রতি ও তাদের কুবাসনা জেগেছে। জাদ্দা আমার কল্পনা ভেঙ্গে দিল, বলল কুচ চোছনা হায়? বললাম নেহি।


জাদ্দা আমাকে জড়িয় ধরে তার বুকে রেখে আমাকে নিচে ফেলে সে আমার বুকের উপর উঠে গেল,আমার দান দুধ তার বুকের নিচে চাপা আর বাম দুধকে চিপে ধরে দু ঠোঠ কে কয়েকবার চোষে নিয়ে মুখ তুলে বলল, হামারা সম্ভোগ কা ইয়ে ক্যামরা সে ভিডিও কিয়ে দেখেগা তো? জাদ্দার কথা শুনে আমার মাথায় বাজ পরল,আমার যৌন সংগমের ভিডিও! দুঃখ লাগলে ও কিছু করার নাই, এরা কত কিছু করবে ঠিক নাই, বললাম দেখুংগা, জাদ্দা আমার হাত ধরে টেনে পাশের রুমে নিল, আলমিরা খুলে লেপ্টপ বের করে ষ্টার্ট দিল, ভিডিও ক্যামেরার মেমোরি খুলে তাতে সংযোগ দিয়ে চালিয়ে দিল, আমাদের ব্লু ফিল্ম শুরু হল।


বাস্তবের চেয়ে ভিডিও তে আমাকে আরো বেশি সুন্দরী এবং সেক্সি লাগছিল, নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না, একি আমি? না অন্য কোন মেয়ে। একবারে শুরু হতে সব কিছু নিখুত ভাবে রেকর্ড হয়ে গেছে, দেখতে দেখতে জাদ্দা উত্তেজিত হয়ে পরেছে আমি নিজের সোনায় বিশাল বাড়ার ঠাপ দেখে উত্তেজিত হয়ে পরেছি। জাদ্দা তার বাড়া বের করে আমার মুখের সামনে ধরল, আমি মুঠোভরে মুন্ডিটা মুখে নিয়ে চোষতে শুরু করলাম। আবার আমাদের যৌন লীলা আরেক দফা সমাপ্ত হল, এমনভাবে রাতের গভীরে, সকাল হওয়ার আগে, আবার জাদ্দা সকাল নয়টায় বিদায় নেয়ার আগে,পাচ পাচ বার আমাকে জাদ্দা পরম তৃপ্তিত্র ভোগ করল, বিদায়ের আগে জাদ্দা ঠিকানা লিখিত আমার চিঠিটা পকেট পুরে নিল,পাচটা রিয়াল আমার হাতে দিতে ভুলল না।



চলবে ......... 
[+] 1 user Likes Rainbow007's post
Like Reply
#5
লেখকের নাম s_h_o_p_o_n
Like Reply
#6
কাহিনী টা আগেই পড়া ছিল। তারপরে ও ভাল লাগলো।
Like Reply
#7
এ পর্যন্ত আগেই পড়া ছিলো। ভেবেছিলাম এখানে হয়তো পুরো গল্পটা দেয়া আছে সেজন্য আবার নতুন করে পড়তে শুরু করেছিলাম। আফসোসটা রয়েই গেলো। যদিও গল্পটার শেষ অংশে খুব একটা সূখকর কিছু আছে বলে মনে হয় না। এই ধরনের গল্প খুব দুঃখজনকভাবে শেষ হয়ে থাকে। এই লেখক আমার পূর্ব পরিচিত। মানে তার গল্প আগেও বেশ কয়েকটা পড়েছি। একেবারে খারাপ লিখেন তা নয়। তবে একটা নির্দিস্ট ছকেই ওনার সব গল্প সীমাবদ্ধ থাকে। এই ছকের বাইরে ওনি খুব একটা বেরোতে পারেন না। যদিও কাহিনীর মাঝে বৈচিত্র আনতে ওনি যথেষ্ঠ চেস্টা করেন বলেই মনে হয়। যার কারনে ওনি কাহিনীতে বিভিন্ন ধরনের পটভূমির অবতারনা ঘটান। 
যেটুকু পড়েছি ভালোই পড়েছি। 
কখনো বাকিটুকু পড়ার সুযোগ হলে বিস্তারিত আলোচনা করা যাবে। 
লেখক s_h_o_p_o_n কে অনেক ধন্যবাদ। 
সেইসাথে রংধনু দাদাকেও ধন্যবাদ জানাচ্ছি গল্পটা শেয়ার করার জন্য !   
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)