Thread Rating:
  • 5 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT তিয়াসের তৃষ্ণা
#1
অন্যান্য সপ্তাহের মতন তিয়াস ব্যারাক স্টেশনে এসে হাজির হয়েছে। সপ্তাহের শেষে বাড়িতে ছুটি কাটাবার পর এই সোমবারের সকালটা তিয়াসের কাছে অত্যন্ত অপছন্দের। ছ'মাস হল এই চাকরি টা জয়েন করেছে। এই বাজারে এত কম বয়সে সরকারি চাকরি সবার ভাগ্যে জোটে না সে দিক থেকে দেখতে গেলে ও নিজেকে ভাগ্যবান বলেই মনে করে কিন্তু দুঃখের মধ্যে এটাই পোস্টিং হয়েছে সুদূর বহরমপুরে। প্রতিদিন যাতায়াত করা সম্ভব না। শুক্রবার করে বাড়ি ফেরে আর এই সোমবার আবার ভোরবেলায় বেরিয়ে পড়া। স্টেশনে এসে দেখল প্রচন্ড ভিড়। অবশ্য কয়েক সপ্তাহ ধরে ই ভিড় টা খুব হচ্ছে সামনে ঈদ দেশের নানা প্রান্ত থেকে মুর্শিদাবাদের শ্রমিকরা বাড়ি ফিরছে। গেল সপ্তাহে তৎকালে রিজার্ভেশন পেয়েছিল এবার ভাগ্যে সেটাও জোটেনি। সেই কাকভোরে উঠে রেডি হয়ে গঙ্গা পেরিয়ে আসতেই অর্ধেক এনার্জি চলে যায়। আজ ও ধরেই নিয়েছে। বসার জায়গা পাবে না ভাগ্য ভালো থাকে তাহলে দাঁড়াতে পারলেই হলো।
সাতটা পনেরো বেজেছে ট্রেন অ্যানাউন্স হয়ে গেল প্লাটফর্মে থিক থিক করছে ভিড়। ট্রেন আস্তে কোনমতে লাফিয়ে শরীরটাকে কামরার ভেতর ঢুকিয়ে দিল। কিন্তু তাতে কি হবে বসার জায়গা একটাও খালি নেই ইতিমধ্যেই অনেক লোক দাঁড়িয়ে আছে। 
ঢুকতে পারল না দাঁড়িয়ে পড়তে হলো, যাই হোক দাঁড়ানোর জায়গা তো পাওয়া গেছে এই ভেবেই নিজেকে স্বান্তনা দিল।
ট্রেন চলতে শুরু করেছে রানাঘাট আস্তে আস্তে ভিড়টা আরো বেড়ে গেল। 
এমন সময় ওর মনে হল কেউ যেন ওর পিছনে দাঁড়িয়ে এই ভীড় থেকে ওকে বাঁচিয়ে দিচ্ছে।
পিছন ফিরে তাকিয়ে দেখলো প্রায় ছ ফুট লম্বা দশাশ‌ই চেহারার এক লোক। 
'কতদূর যাবে ?' চোখাচোখি হতেই লোকটা জিজ্ঞাসা করল।
বহরমপুর, আপনি?
আমিও, তা এইসময় হঠাৎ বহরমপুরে?
চাকরি করি, আপনি?
অফিসের কাজে, কপালটাই খারাপ কাল রাতে ড্রাইভারের জ্বর। অগত্যা। বলে ভদ্রলোক প্রায় হেসে উঠলেন।
কৃষ্ণনগর এসে গেছে ভীড় আরো বাড়ছে। লোক টা তিয়াসের আরো কাছে সরে এসেছে। লোকটার নিঃশ্বাস তিয়াস অনুভব করতে পারছে ঘাড়ের উপর। 
অফিস কী বহরমপুরেই
হুম, ছোট্ট করে উত্তর দিল তিয়াস। আসলে ওর ঠিক উত্তর দিতে ইচ্ছে করছে না। লোকটার গায়ের গন্ধ, মুখ থেকে ভেসে আসা কড়া সিগারেটের গন্ধে ও নিজেকে ধরে রাখতে পারছে না। মাঝেমধ্যেই পেছনে যে শক্ত জিনিসটার অনুভব হচ্ছে সেটা বাকি রাস্তা ওর সাথে চেপে থাকুক। এটাই অবচেতনে ওর মনে খেলছে। বেথুয়া চলে এসেছে, আর এক ঘন্টা। তিয়াস নিজেকে একটু সরাবার চেষ্টায় পেছন দিয়ে চেপে ধরল শক্ত জিনিসটা।
ভালো লাগছে? পিছন থেকে হালকা স্বরে আওয়াজটা এলো। 
ঘাড় মেরে সম্মতি জানালো তিয়াস। জিনিসটা আরও শক্ত হয়ে যাচ্ছে এমন সময় একটা হাত ওর বাঁদিকে বুকের কাছে চলে এসেছে হালকা করে কিন্তু খুব কঠোর চাপ নিজেকে এলিয়ে দিতে মন চাইছে। 
আপনি কি আজকেই ফিরে যাবেন।
সেরকম ইচ্ছে আছে তবে কাজের উপর অনেক কিছু নির্ভর করছে কোর্টের কাজ কতক্ষণে শেষ হয় তার তো গ্যারান্টি নেই। তা তুমি থাকো কোথায়। 
সরকারি আবাসন 
বেশ ভালো তো তা থাকা কি একাই হয় 
হ্যাঁ আমি একাই থাকি। 
বুকের থেকে হাতটা নেমে এসে ওর তলপেটের কাছে ঘুরে বেড়াচ্ছে পিয়াস চাইছে হাতটা আরেকটু নিচে নেমে ওর ছোট্ট লিঙ্গটাকে চেপে ধরুক। 
তাহলে তো বেশ ভালো যদি দেরি হয় তোমার ঘরে এক রাতের অতিথি কি আমায় করবে। 
লোকটার ধন এতক্ষণে ফুলে পূর্ণ আকার নিয়েছে। হাতটা আরেকটু নিচে সরে এসে প্যান্টের চেইন টা খুলে ভেতরে ঢুকে গেছে। ট্রেনের মধ্যে যে এত লোক আছে যে কেউ দেখে ফেলতে পারে সেসব পিয়াসের মাথায় একদম নেই। কোন কথা না বলে ঘাড় নেড়ে সম্মতি জানালো। 
ট্রেন বেলডাঙা ছেড়েছে পরের স্টেশনে নেমে যেতে হবে। 
এই দেখো এতক্ষণ কথা হলো অথচ তোমার নামটাই জানা হলো না, আমি রাজেন ঘোষ। 
তিয়াস রায়।
হাতটা জাঙ্গিয়ার ভেতর ঢুকে ভেতরে বিলি কাটছে যেন বাঘ তার শিকারকে ধরে ফেলেছে।
ফোন নাম্বারটা বল। হাতটা বেরিয়ে এলো সযত্নে চেনটা লাগিয়ে দিল। 
নামতে নামতে টিয়াস নিজের ফোন নাম্বারটা বললো। 
ট্রেন থেকে নেমে পিয়াস কিন্তু লোকটাকে আর খুঁজে পেল না। সময় নেই অফিসের তারাও আছে। ভিড়ের মধ্যে হাঁটা লাগালো বেরোনোর পথের উদ্দেশ্যে। 
আজ অফিসে কোন মতেই মন বসছে না। বড়বাবুর দুটো ফাইল দিয়ে গেছেন সেই সকালে একটা ফাইল হাতে নিয়ে দেখার চেষ্টা করেছে কিন্তু কিছুতেই মন লাগাতে পারছে না বারবার মনে হচ্ছে ফোন নাম্বারটা তো দিলাম। ফোন কি আসবে। দুপুরে লাঞ্চ করার পরে মনে হয়েছিল একবার বাথরুমে গিয়ে নিজেকে হালকা করে আসতে। কিন্তু কোথায় যেন মনে হচ্ছিল না আজ এভাবে নয় অন্য কারুর কাছে নিজের সব হারাবে। 
দেখতে দেখতে ঘড়ির কাঁটা চারটে পৌঁছে গেছে। বড়বাবু দুবার উঁকি মেরে গেছেন। ভদ্রলোকের আবার বাড়ি ফেরার তাড়া। কি বা করবেন চাকরির বছর দুয়েক বাকি বাড়িতে এক অসুস্থ স্ত্রী ছাড়া আর কেউ নেই। একটু আগে বাড়ি পৌঁছতে পারলে ভালো হয়। টেবিলের উপরে রাখা বেলটা চাপ দিল। 
বড় বাবু যেন এর জন্যই বসে ছিলেন, স্যার কিছু বলছেন ফাইল দুটো দেখা হয়ে গেছে। 
না বড়বাবু  আজ শরীরটা বড্ড ম্যাজম্যাজ করছে কাল দেখবো আজ বরং উঠি। 
ব্যাগটা পিঠে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়ল অফিস থেকে কোয়াটার খুব একটা বেশি দূরে নয়। এমন সময় ফোনটা বেজে উঠলো। আননোন নাম্বার। বুকটা ছ্যাৎ করে উঠলো। কি চিনতে পারছ 
পিয়াস কি উত্তর দেবে বুঝে উঠতে পারছে না। 
আমার আর আজ বাড়ি ফেরা হলো না, তোমার আপত্তি যদি না থাকে তাহলে তোমার ফ্ল্যাটেই যাচ্ছি। 
আসুন, লালদীঘি আবাসন বি ১২।
গুড বয়, আধ ঘন্টার মধ্যে আসছি, রেডি থেকো। 
ফোনটা কেটে গেল। তিয়াসের পা আর চলছে না। উত্তেজনার বসে সেকি ঠিক করলো। মনের ভিতর থেকে কে যেন বলছে ফোন করে না আসতে বলে দিতে কিন্তু হাজার চেষ্টা করেও ফোনটা আর করা হলো না।
[+] 3 users Like princekanch's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ঘরে ঢুকেই ব্যাগটা রেখে জামা কাপড় গুলো ছেড়ে ফেলল। ডাইনিং এর বেসিনের সামনে বড় আয়নায় নিজের দিকে একবার তাকিয়ে দেখল। না ওর চেহারায় কোনো পুরুষালী ব্যাপারই নেই বরং আছে অনেক বেশি কমনীয়তা। বগলের সামান্য হালকা লাল চুল ছাড়া গলা থেকে পেট পর্যন্ত কোন চুলের আভাস সুর শরীর নেই এরকমটা মেয়েদের হয়ে থাকে বরং ওর বুক দুটো তুলনায় একটু ভারী। স্কুলে পড়ার সময়ে কতদিন হয়েছে মায়ের ব্রেসিয়ারটা ও পড়েছে ব্রা পড়ে আয়নার সামনে দাঁড়ালে নিজেকে দেখতে বড্ড ভালো লাগতো তিয়াসের। কিন্তু সমাজের নিয়মে কখনোই নিজের মনের ভাব ব্যক্ত করতে পারেনি। পুরুষ শরীরের ভেতর থেকে যাওয়া নারীকে সবসময় দমিয়ে রাখতে হয়েছে। কিন্তু আজ কি হল ওর যেন মনে হচ্ছে এই একটা রাত ওর নিজের জন্য নিজের ভেতর লুকিয়ে থাকা মেয়েটার জন্য বড্ড জরুরী। জামাকাপড় ওয়াশিং মেশিনের ভেতর ফেলে দিয়ে টাওয়েল টা নিয়ে বাথরুমে ঢুকে গেল। সরকারি আবাসনের অপরিসর বাথরুমে শাওয়ারটা খুলে দিয়ে ঠান্ডা জলের প্রত্যেক ফোটাকে নিজের শরীরে অনুভব করতে চাইছিল ভালো করে সারাটা শরীরে সুগন্ধি সাবান এমন ভাবে মেখে নিল যেন কোন এক কুমারী তার প্রিয়তমের কাছে নিজেকে সঁপে দেওয়ার পূর্ব মুহুর্তে নিজেকে প্রস্তুত করছে।
অনেকক্ষণ হয়ে গেছে এটা ভেবে টাওয়েল দিয়ে নিজেকে ভালো করে পরিষ্কার করে বেরিয়ে আসলো। বিছানার দিকে তাকালো, কাজের দিদি সকালে এসে সব পরিষ্কার করে রেখেছে। ছোট্ট একটা বারমুডা পড়ে নিল। সাধারণত ছেলেরা যেমন লম্বা বারমুডা পড়ে সেরকম নয় এখানে ওর কাছে অনেক স্বাধীনতা আছে ও ঘরের মধ্যে মেয়েদের মত ছোট প্যান্ট পড়তে ভালোবাসে। কখনো কখনো ইচ্ছে হলে আলমারি থেকে বার করে নেয় বেবি ডল নাইটিটা।
ফোনটা আবার বেজে উঠল। এবারের বুঝতে অসুবিধা হলো না ওপারে কে।
তিনতলা তো
হ্যাঁ
তাহলে দরজাটা খুলে ফেলো বাইরে দাঁড়িয়ে আছি।
কথা শেষ হতেই বেলটা বেজে উঠলো। দুরু দুরু বুকে দরজার কাছে এগিয়ে যেতে যেতে তিয়াসের সের মনে হল যেন একটা বড় পথ সে পরোচ্ছে অনেক সময় নিয়ে।
দরজা খুলতেই সেই ঘাম আর করা সিগারেটের গন্ধ এক ঝাপটায় ওর নাকে এলো। চোখ তুলে তাকাবার আগেই সে অনুভব করল ওর পা আর মাটিতে নেই দুটো বিশাল শক্তিশালী হাত ওকে তুলে ধরেছে।
কি সুন্দর গন্ধ তোমার গায়ে
রাজেন বাবু তিয়াসের গলার কাছে নাক ডুবিয়ে নিঃশ্বাস নিলেন।
ওর শরীরে তখন একসঙ্গে কয়েক হাজার ভোল্টের বিদ্যুৎ বয়ে যাচ্ছে। কিচ্ছু না বলে নিজের দুটো হাত দিয়ে সে জড়িয়ে ধরল রাজেন বাবুর গলা।
রাজেন বাবুর ঠোঁট এখন নেমে এসেছে ওর ঠোঁটে। ধীরে ধীরে নিজের ঠোঁট খুলে দিল। একটা সাপ যেন ফণা তুলে ওর মুখের মধ্যে ঢুকে পড়ল তারপর সেটা ওর জিভে ঠোঁটে বারবার ছোবল দিতে লাগলো।
এরকম ভাবেও আদর করা যায় তিয়াস জানতই না। এতক্ষণে ওর মনে হলো ওর ও কিছু করা উচিত। জিভটাকে নিজের সমস্ত শক্তি দিয়ে চোষার চেষ্টা করতে লাগলো।
হঠাৎ মনে পরল আচমকা আক্রমনে সাড়া দিতে গিয়ে দরজা বন্ধ করতে দুজনেই ভুলে গেছে। যদিও তিনতলায় ও একাই থাকে আর বিশেষ কেউ এই বিকেল বেলায় ছাদে আসেনা। তবুও লজ্জা পেয়ে গেল হঠাৎ করেই তিয়াশের সরে যাওয়ায় রাজেন বাবুও কিছুটা অবাক হলেন।
কি হলো কোন সমস্যা
দরজাটা খোলা তিয়াস এখনো একবারের জন্যেও রাজেন বাবুর চোখের দিকে তাকাতে পারেনি।
মাই গড সত্যি কি হতো বলতো যদি কেউ এসে পড়তো। এই বলে তিয়াস কে ছেড়ে উনি দরজাটা লাগিয়ে দিলেন।
বলছি এই বুড়োটাকে ভালো লেগেছে তো। যেন নববিবাহিতা তরুণী ভার্যাকে প্রৌঢ় স্বামী জিজ্ঞাসা করছে।
কোন মতে নিজের মাথাটা সম্মতিতে নাড়ালো।
তাহলে আমার দিকে তাকিয়ে দেখছ না যে। তিয়াসের চিবুক ধরে ওর চোখে চোখ রাখলেন রাজেন বাবু।
রাজেন বাবুর চোখের দিকে তাকিয়ে থাকতে থাকতে তিয়াস ওর জামার বোতাম গুলো খুলতে শুরু করেছে ওর মনের কোন একটা কোন থেকে ওকে যেন বলছে তিয়াস এ খেলায় তোমাকেও সমান অংশ নিতে হবে নইলে খেলার মজা মাঠে মারা যাবে।
রাজেন বাবুর জামাটা খুলে তিয়াস আলনায় ঝুলিয়ে দিল। গেঞ্জিটা খুলতেই কাঁচা পাকা চুলে ভর্তি রোমশ বুকটা বেড়িয়ে এলো। রাজেন বাবুর বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই হলে কি হবে। পেটে সামান্যতম মেদের চিহ্ন নেই। বুকের চুলে বিলি লি কাটতে লাগলো তিয়াস। ওকে এক প্রকার কোলে তুলেই পাশের সোফায় বসে পড়লেন রাজেন বাবু। নিজের মুখটা নামিয়ে দিলেন তিয়াসের বুকে। হালকা ফুলে ওঠা বুক তার ওপর বাদামী রঙের বোঁটা। জিভ বার করে ডান দিকের বোটাটা য় হালকা করে চারদিকে বোলাতে লাগলেন। হাত কিন্তু তার কাজ করতে ভুলেনি। অন্য বোটায় চুনোট কেটে যাচ্ছে ‌ ওর ডান হাত।তিয়াস নিজেকে ধরে রাখতে পারছে না চেপে ধরেছে রাজেন বাবুর পিঠটা।
কি মিষ্টি তুমি, নিজেকে সত্যি ই ভাগ্যবান মনে হচ্ছে।
কি বলবে তিয়াস ওর কাছে কোন উত্তর নেই ও শুধু বসে আছে নিজের সবকিছু দিয়ে সবকিছু পেতে।
[+] 2 users Like princekanch's post
Like Reply
#3
দ্রুত আপডেট চাই
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)