Thread Rating:
  • 10 Vote(s) - 2.9 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery Ruma's mother Bidisha and other's soft adventures
#1
Ruma's mother Bidisha and other's  soft adventures 


রুমার মা বিদিশা আর অনান্যদের  কামকেলি।


এক:

" এই,, তোমার ড্রাইভার কিন্ত অনেকক্ষন ধরে আমাকে ঝাড়ি করছে। চোখ দিয়ে আমার বুক দুটোকে গিলছে কিন্ত "

" ভালোই তো , তোমারই তো মজা " 

আউউউ,, দীনেশ হালকা চিৎকার করে, বিদিশা দীনেশের থাইতে একটা হালকা চিমটি দিয়েছে।

ইসসসস আআআআহহহহ ,,, এবার বিদিশার পালা পালটা কাৎরানোর। দীনেশ ওর নরম পেটিতে একটা রাম চিমটি দিলো বদলা নিতে ।

" কি জোর চিমটি দিলে!!",,,,,"উউউউউউউমা"

"আমি তোমায় একটুখানি চিমটি দিয়েছি শুধু"। দীনেশের হতে নখগুলো দিয়ে একটা খিমচে ধরে বিদিশা বলে।
"এবার খিমচে দিই তোমায়? বুঝবে তখন!"

বিদিশার হুমকিতে একটুও ভয় না পেয়ে দীনেশ ওর কানে কানে  শোনায় " খিমচেচো কি মাইটা টিপে ধরবো বলে দিলাম! এমন জোরে টিপবো না বুঝবে তখন!"

বিদিশার মুখটা লাল হয়। নিশ্বাসের বেগ দ্রুত হয়ে ওঠে। জানে, দীনেশ যদি ওরকম জোরে মাই টা টেপে, তাহলে কি হাল হবে। খুব দুষ্টু আর শয়তান তা বর টা, আর কি জোরেই না মাই টেপে। ঠিক চিৎকার করিয়েই ছাড়বে। ইসস,, এই ট্যাক্সির ভিতর ওরকম হলে ড্রাইভার টা শুনতে পাবে, তার ওপর যেরকম পিছনে মাঝে মাঝে ওকে দেখছে, তা হলে মাই টেপাও দেখে নেবে। ইসসস,, ছিছি কি ভাববে,,বাবা,,
এই সব ভেবেই বিদিশার মুখ আরো লাল হয়। আর মাই দুটো শ্বাসের তালে তালে আরো জোরে ওঠা নামা করতে থাকে। 
একেই শাড়ীর আঁচল সরে গিয়ে তার ডানদিকের বড় খোঁচা হয়ে থাকা মাইটা পুরোটাই বের হয়ে পরেছে। তার সাথে লো-কাট ব্লাউসের মাঝে বুকের দারুন সেক্সী খাঁজ দেখা যাওয়ার করনে, এক্কেবারে সাউথের মালায়ালাম সেক্সী বি গ্রেড ফ্লিমের, গা গরম করা দৃশ্য।

"লোকটা দেখছে কিন্ত।  প্লিজ ওরকম কোরোনা।"

" তা দেখছে তো দেখতে দাও। ঠিকঠাক হলে
ভালোই সময় কাটতে পারে। একটু বাজিয়ে দেখবো নাকি? সেরকম হলে তোমায় ভালো মতো মজা দেবে। যেরকম হাট্টাকাট্টা চেহারা, তোমাকে ঠিকঠাক ঠান্ডাও করতে পারবে বলে মনে হয়" 
বিদিশার গুদ থেকে মাই অবধি কামের শিহরণ বয়ে যায়।

দীনেশ বেশ কিছুক্ষণ ধরেই খেয়াল করছে যে টাক্সী ড্রাইভারটা আয়না তে ওর ডবকা বৌ কে দেখছে। তবে দেখছে আসলে তার বুকদুটোকে। 
আর তাতেই তার বাঁড়াটা শক্ত হয়ে উঠেছে। 

তার বৌকে অন্য লোকে অশ্লীল নজরে দেখলে সে খুব মজা পায় , এটা তাদের বিয়ের পরপরই সে বুঝেছিল। বিশেষ করে ছোটোলোক, সমাজের নিচু শ্রেনীর লোকগুলো যখন কুৎসিত ভাবে বিদিশাকে ললসাভরা নজরে দেখে, যখন চোখ দিয়েই তার সুন্দরী বৌকে ভলাৎকার করে, তখন তার বাঁড়ার হাল খারাপ হয়ে যায়। এর সাথে আড়ী পেতে যখন শোনে লোকগুলো তার বৌয়ের সম্পর্কে অশ্লীল,  কুৎসিত কথা বলছে তখন তার মধ্যেই রাগের চেয়ে একপ্রকার বিকৃত কামলালসা জাগে। রীতিমতো উপভোগ করে এই ব্যাপার গুলো। পরে ব্যাপারটা বিশ্লেষণ করে একটু লজ্জিত হলেও সে বিষয়টা মেনেও নিয়েছিল এই বলে এটা বোধ হয় তার গোপোন মানসিক রোগ। কিন্ত পরে জেনেছে এটা ওনেকের মধ্যেই আছে। দোষের কিছু নয়, বরঞ্চ মজার। 

শুধু এটাই নয়, এর সাথে সে এটাও দেখেছিল যে বিদিশাও ওই সব সময়ে লজ্জার কারনে লাল হয়ে উঠলেও, ভিতরে ভিতরে খুব মজা পায় আর কামবাসনায় জেগে ওঠে। এ নিয়ে দীনেশের কোনো গোঁড়ামী ছিলো না। সে প্রথম থেকেই পারস্পরিক বিশ্বাসের সম্পর্কে বিশ্বাসী। তাই দুজনে দুজনকে বুঝতে পেরে দুজনের যৌন জীবন টা একটা দারুণ স্তরে পৌঁছোয়। তারা এখন দারুণ সুখি।

এমনি এমনি দেখলে, বা ভালোকরে খুঁটিয়ে দেখলেও বিদিশা দেবী কে এক মেয়ের মা বলে মনে হয় না। একেতো কম বয়সে বিয়ে, তার ওপর বছর ঘুরতে না ঘুরতেই রুমা হয়ে যাবার পর, আর কোনো সন্তান ওর হয়নি। পিল বা অন্য কোনো কারনে আবার হবারও সম্ভাবনা বন্ধ হয় যায়। শরীর টাও জমে ওঠে। যা এতদিনেও একটুও টসে নি।

শরীর টা তার এমনি যে ডায়েট ফায়েট না করলেও বেশি মেদ জমে না। তবে এখনকার মডেলদের মতো শ্লিম সে মোটেই না, বরঞ্চ শ্রীদেবীর মতো লোকেদের বাঁড়া খাড়া করা চেহারা তার। এতেই হয়েছে সমস্যা।
[+] 8 users Like blackdesk's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
very good start ,please continue
Like Reply
#3
দুই-

বিদিশা আড়চোখে গাড়ির রিয়ার ভিউ মিরর টা খেয়াল করলো, দেখে ড্রাইভারের চোখটা ইতরতায় ভরপুর। মেয়েরা এই দৃষ্টির সাথে পরিচিত। এক ঝলকেই বুঝতে পারে। কেউ লজ্জাতে কুঁকড়ে যায়, কেউ ভয় পায়, কারো বিতৃস্নাতে ভরে ওঠে। কারো কারো আবার নিচটা ভিজে গুদ মুচড়ে ওঠে। বিদিশার ক্ষেত্রে ব্যাপারটা একটু অন্যরকম, তার শুধুমাত্র গুদ ভেজে না, কামে সারা শরীর চনমন করতে থাকে। আর সহজে এই কামনিবৃতিও হয় না। আর তার ওপর ছোটোবেলা থেকেই সে একটু বিকৃতকামী, ছোটোলোক পুরুষ হলে তবেই তার মন ওঠে। গুডি গুডি আর ভদ্রলোক পুরুষ দেখলে তার কামাগ্নিতে জল পরে যায়।

যেমন এখন মাঝবয়স্ক এই ড্রাইভারের দৃষ্টির সামনে তার মাইয়ের বোঁটাদুটো দেখো,, অসভ্যের মতো শক্ত আর খাড়া হয়ে উঠছে। চোখের ভাষাই বলে দিচ্ছে লোকটা অত্যন্ত ছোটোলোক, ইতর টাইপের। যখন প্রথম গাড়িতে ওঠার জন্য সে আসছিল, তখনই তার পা থেকে মাথা, বিশেষ করে তার খাড়া খাড়া বড় বড় মাইদুটোকে চোখ দিয়েই চাটছিল ওই অসভ্য লোকটা। ইতরের মতো চোখ দিয়েই খাচ্ছিল তার শরীরটা। কি অশ্লীল সে দৃষ্টি। তার সাথে ছোটোলোক নীচ মুচকি হাঁসি। লোকটার সাথে চোখাচোখি একবারই হয়েছিল, আর তাতেই বিদিশার গুদ থেকে মাইয়ের বোঁটা হয়ে মাথার ভিতর অবধি শিহরণ বয়ে গেছিলো।
তার পর ডিকিতে ব্যাগ রাখা থেকে সিটে বসা অবধি আর লোকটার সাথে সরাসরি দৃষ্টি বিনিময় হয়নি, তবে আড়চোখে সব খেয়াল করেছিল বিদিশা। এমনিতেই স্লিভলেস আর ডিপ নেক ব্লাউসে তার মাই দুটো খাওখাও করছে। তার ঔপর অভ্যাস মতো নাভীর নিচে শাড়ী। লোকটা যখন তার হাত থেকে ব্যাগটা নিচ্ছে তখনই লোকটার ইতর দৃষ্টি তার বুক আর নাভীতে,,, যেন পারলে কামড়ে খেয়ে নেয়, না হলে টিপে, চটকে সব রস বার করে দেয় , এমন পাগলের মতো তার চাউনি।

তখন থেকেই বিদিশা মনে মনে ভাবছে, ফিরত যাওয়ার এই সময়টা হয়তো আসার থেকে অনেক ভাল হবে। তাদের এই অফিসের ট্যুরগুলো এমনিই হয়। কাজের সুত্রে দেশের বিভিন্ন যায়গাতে তাদের দুজনকে একসাথেই যেতে হয়। প্রধান শহরে কোনো গেষ্টহাউসে ঘাঁটি করে, দুরের কারখানা, ল্যাবরেটরি পরিদর্শন করাই তাদের কাজ। অফিসের গাড়ি তারা পেতেই পারে। কখনও নেয় কখনও নেয়না। তবে ওরা পছন্দ করে ভাড়ার গাড়ি। উদ্দেশ্য তাদের বিকৃতকাম স্বপ্ন সফল করা।
বিপদজনক জেনেও তারা এসব করে, কারন তাতেই তো আসল মজা।

যেমন এখন, ফোনে গাড়ি বুক করে এবার তাদের পছন্দের ড্রাইভার পেয়েছে। যখন লোকটা বিদিশার বুক, নাভী, পাছা নির্লজ্জের মতো দেখছিলো তখনই দীনেশ বুঝেছিল, লোকটাকে দিয়ে হবে। আসার সময়ের লোকটা অতি ভদ্র ছিলো। বিদিশার অতো মাই বগল দেখানোতেও গলেনি। একেবারেই একঘেয়ে সেই গাড়িচলা। দু ঘন্টা বিরক্তিকর ভাবে কেটেছিল।

প্রথমেই দীনেশ বুঝতে পেরেছিল লোকটা একেবারে লোচ্চা আর কামুক। গাড়িতে অভ্যাস মতো আগেই নিজের ব্যাগ নিয়ে এসেছিলো, বিদিশা পরে আসবে। উদ্দেশ্য লোকটাকে বাজিয়ে নেওয়া। ইনোভা নিয়ে ড্রাইভার পার্কিং লটে এসে ফোনে জানাবার পর দীনেশ চুপচাপ এসে হাজির হয় গাড়ির পাশে। দেখে ড্রাইভার সিটে বসে নিবিষ্ট মনে পর্ন দেখছে। গলা ঝাড়ার শব্দ করতে, নির্বিকার ভাবে পিছনে হাত বাড়িয়ে লক খুলে দেয় সে। কাঁধের ল্যাপটপের ব্যাগ সিটে রেখে পিছনে বসার পর লোকটা বলে, চলে,, সাব?
লোকটার একরকম হতাশ মুখ দেখে বুঝতে পারে, তার মতো একটা দামড়া পুরুষ প্যাসেঞ্জারে সে খুশি হয়নি।
" থোড়া রুকো ভাই, ম্যাডাম আ রহি হোঙ্গী,,
"ম্যাডাম" শুনেই লোকটার হাভভাব একটু পাল্টে গেল। গেট খুলে উৎসুকতার সাথে পিছনে হলের গেটের দিকে চেয়ে রইলো। দীনেশ বুঝতে পারলো লোকটার উদ্দেশ্য কি। আগত মহিলার বয়স আর দেহের গঠন দেখার ইচ্ছা আরকি। মোট কথা ঝাড়ি করা, বা মেপে নেওয়ার চেষ্টা।
সিটে বসে দীনেশ আড়চোখে দেখতে লাগলো লোকটার হাবভাব।

বিদিশা গেট দিয়ে বেড় হবার সাথে সাথে ড্রাইভারের মুখচোখে অশ্লীল হাঁসি আর ইতর ভাব জেগে উঠলো। পিছন দিকে তাকিয়ে দেখে, ডবকা একটা মাই আর গভীর নাভী বার করে তার সেক্সি বৌ একটা ছোটো ট্রাভেল ব্যাগ টানতে টানতে আর কামের আগুন ছড়াতে ছড়াতে এগিয়ে আসছে গাড়ির দিকেই।

পিছনের গেট খুলে বের হয়ে দীনেশ ডাক দেয়,,, এই যে এদিকে,,,
আর মনে মনে বলে,, সুন্দরী,,, এরকম মাই আর পেট দেখিয়ে চললে ঠিক তোমাকে গনঘর্ষন করবে
[+] 3 users Like blackdesk's post
Like Reply
#4
একদিন। আর সেই ভাবনার সাথে সাথে প্যান্টের মধ্যেই বাঁড়াটা শক্ত হতে আরাম্ভ করে। দেখে ড্রাইভারটাও অশ্লীল ভাবে প্যান্টের উপর দিয়ে ল্যাওড়াটা চটকাচ্ছে।
জায়গাটা ফাঁকা না হলে, আরও লোকজন দেখলে কি হতো কে জানে। যদিও বিদিশাকে দেখলে লোকে সবসময়েই আওয়াজ দেয়। ওরা দুজনেই ব্যাপারটা পাত্তা দেয়না। তবে ভিতরে ভিতরে উপভোগ করে খুব। পরে বিদিশাকে দীনেশ এই নিয়ে ঠেষ দিয়ে জ্বালাতন করতে ছাড়েনা। ফলে চিমটি খামচি জোটে।
যাই হোক বিদিশার ব্যাগটা ডিকিতে তোলার সময়ের ঘটনাটা অনবদ্য। বিদিশা কম পাজী নয়। ট্রলি ব্যাগ টানতে টানতে আসার সময়েই দেখে নিয়েছিল লোকটা তার উদ্ধত মাইকে চোখ দিয়েই চেটে, কামড়ে খেয়ে নিচ্ছে। লোকটা যে চরম রকমের লোচ্চা আর কামুক তা এইটুকুতেই বুঝে গেছিল। তাই আরো উস্কানোর জন্য নাভী কেলিয়ে, কোমোর হেলিয়ে, ঢলানি করতে করতে গাড়ির পিছনে এসে হাজির। লোকটা ডিকির ঢাকনা খুলে ব্যাগের দিকে ? হাত বাড়িয়েই অপেক্ষা করছিল, তবে বিদিশার দিক থেকে একটুকুর জন্যও চোখ সারায় নি।

"ম্যাডাম আমাকে দিন আমি রাখছি"

"আরে,, না না, এটা ছোটো জিনিস, আমিই রাখছি।"
বিদিশা আবার একঘর! ব্যাগের হ্যান্ডেল ধরে, ব্যাগটা ডিকির ভিতর নিজেই রাখার অভিনয় করতে থাকে। ফলে শাড়ীর আঁচল সরে গিয়ে ডবকা উঁচু উঁচু দুই মাই আর লো কাট ব্লাউসের মধ্য থেকে গভীর খাঁজ দেখা গিয়ে, একে বারে সেক্সী শ্রিদেবী। লোকটার তো অবস্থা খারাপ, পারলে সেখানেই ফেলে বিদিশাকে ঘর্ষন করে সব ফাটিয়ে দেয়।
আড়চোখে এসব দেখে দীনেশের অবস্থাও খারাপ। বাঁড়াটা ফেটে যাবে ফেটে যাবে উত্তেজনায়, এমন হাল হয়েছে তার।

" আরে,, তুমি পারবেনা,, ড্রাইভারকেই রাখতে দাও না।"
"এই সামান্য ছোটো বাক্স তো, ঠিক পারবো " আরো ন্যাকামী করতে থাকে বিদিশা, তার সাথে গভীর নাভী আর বুকের খাঁজের প্রদর্শন।

ডিকির কিছুটা আড়াল থাকায় লোকটার হাত পুরোটা দেখতে পায়না দীনেশ।

"এই আমি গাড়িতে বসলাম" বলে সশব্দে দরজা বন্ধ করে লোকটাকে সুযোগ দেওয়ার জন্য নিজেই গাড়ির মধ্যে ঢুকে পরে।

কিছুক্ষন পর হোঁশফোঁশ করে নিশ্বাস ফেলতে ফেলতে বৌ গাড়িতে এসে বসে।
" কি হলো? নিজেই রাখতে পারলে?"
"কোথায়! লোকটা যা টানাটানি করছিলো ,,, শেষে ওকে রাখতে দিলাম"

তবে এর সাথে বিদিশার হোঁশফোঁশ করে হাঁফানোর কি আছে সেটা দীনেশ বুঝতে পারলো না। নাকি লোকটা তার এই সামান্য অনুপস্থিতির সুযোগে তার বৌ এর মাইগুলো টিপেছে মনের সুখে? কে জানে! নাকি কিছুই করতে পারেনি? পরে বিদিশা অবশ্য ঠিকই বলবে।

আর যদি লোকটা সত্যিই করিৎকর্মা হয় তা হলে ঠিক হাতের সুখ করেছে, আর এই দু ঘন্টার যাত্রাপথেও সুযোগ দিলে আসল কাজের কাজ করতে পারে। লোকটাকে তো সেরকমই লম্পট আর অসভ্য বলেই মনে হয়। যেরকম চেহারা আর প্যান্টের উপর দিয়ে জিনিসটার আকার যা দেখলো তাতে তো বিদিশার হাল বেহাল হয়ে যাবে।
ব্যাপারটা কল্পনা করে ওর রক্ত গরম হয়ে গেলো।
ওঃ বিদিশার এবারের ট্যুরটার শুরু তাহলে ভালোই হবে।

ওরা এবার এসেছে দিল্লিতে। তবে তাদের কাজ এবার ঠিক দিল্লিতে নয়। এবার ইন্সপেকশন করার কাজ, পাশের নয়ডা এলাকার কয়েকটা কারখানা, আর ল্যাবে। এয়ারপোর্টের কাছেই দ্বারকা,পঞ্চমপুর বলে একটা এলাকার গেস্ট হাউসে উঠেছে। জায়গাটা মোটেই পশ এলাকা নয়। যদিও ওরা উঠতেই পারে ডিফেন্স কলোনি, বা গ্রেটার কৈলাশের মতো জায়গাতে , মাঝে মাঝে ওঠে না যে তাও নয়, তবে এই জায়গাটা তাদের পছন্দের। এলাকাটা আগে মুস** ডমিনিটেড মিক্সড বস্তি বা মহল্লা ছিলো। চারিদিকে হালাল মুরগির মাংসের দোকান। এখন অনেক মালিক তাদের জমি বিক্রি করে দিয়েছে, আর সেই স্থানে পাঁচ সাত তলার মতো বিল্ডিং তৈরি হয়ে মিশ্রজাতের এক অদ্ভুত লোকালয়ে পরিনত হয়েছে। কয়কটা এক তলা ঘেরা বাড়ির পল্টের পরেই হয়তো একটা বা দুটো সাত তলা, আটতলা বিল্ডিং, আবার কিছু ফাঁকা জায়গা, আবার কিছু ঝুপড়ি, এইসব।
একতলা বাড়ি গুলোতে নিচু জাতের মিস্ত্রি, সাফাইওলা, ড্রাইভার, মুচি, নাপিত, ঠেলাওয়ালা জাতীয় লোকেদের বাস। সব গ্রুপ করে করে এক একটা বাড়িতে, গাদাগাদি করে থাকে। উঁচু বাড়িগুলো পেয়িং গেস্ট, আর গেস্ট হাউস হিসাবে ভাড়া দেওয়া হয়। কেউ কাউকে নিয়ে অতোটা মাথা ঘামায় না। তবে জায়গাটার এই বৈশিষ্ট্য বিদিশার অ্যাডভেঞ্চারের পক্ষে সহায়ক। কয়েকটা ঘটনাও ঘটেছে আগে।


সে যাই হোক , পঞ্চমপুর থেকে তাদের এই ইন্সপেকশনের জায়গা প্রায় দু ঘন্টার রাস্তা। আসার সময়ে সেরকম কিছু হয়নি, তবে ফেরার সময় এবার কিছু অবশ্যই হবে। তার শুরুটা ভালোই হয়েছে, এখন শুধু আরো একটু সুযোগ করে দেওয়া।

বিদিশার মাইয়ের ওই আকার আর খাঁজ দেখে ড্রাইভারের আর ঠিক থাকতে পারছেনা। ডিকিতে ব্যাগ ঢোকানোর সময়েই একটু ইধার উধার হয় গিয়েছিল। ব্যাগটা সে রাখবে না মেমসাব রাখবে এই নাটকের মধ্যেই বদমাইশি করে মেমসাহেবের চুচিদুটো ধরে ফেলেছিল সে, মানে মাধব। তার অবশ্য মনে হয়ছিল যে ম্যাডাম ইচ্ছা করেই নিজে ব্যাগ রাখার নখড়া করছে, তাই সেও সুযোগটা ছাড়েনি। সাহেব ছিলো তার পিছনদিকে, আর ডিকির ঢাকার আড়ালও ছিলো। তবে আশ্চর্যের ব্যাপার সাহেবের বিবি তাতে হইহল্লা কিছু করেনি বরং অবাক হয়ে তার দিকে চেয়েছিল। সাহেব আবার তখনই গাড়ির ভিতর যাচ্ছে, বলে ঢুকে যাওয়ায় মাধব আর দেরী করেনি। সাহস করে মেমসাহেবের চুচিদুটো আবার পাকড়ে পাগলের মতো টিপে ধরে। ওরকম সুন্দর আর খাড়া চুচি দেখে নিজেকে ঠিক রাখতে পারেনি, হয়তো জোরটা বেশিই হয়ে গেছিল। মেমসাহেবও কাৎরে উঠেছিল "আউউউ মাআআআআ" করে। তবে আটকায় নি, শুধু ব্যাথাকাতর চোখে তার দিকে আশ্চর্য হয়ে তাকিয়ে ছিলো। তার পর ভয় পেয়ে এদিক ওদিক দেখছিলো। মাধব আর সময় নষ্ট না করে তখনই জোরে জোরে মাইদুটো মুচড়ে মুচড়ে হাতের সুখ করতে শুরু করেছিলো। আঃ কি আরাম, কি মস্ত চুচি। মনে হচ্ছিল ওরকম করে টিপেই যায় টিপেই যায়। আর নিজেকে সামলাতে না পেরে দাঁতে দাঁত চেপে আরো জোরে চুচিদুটো মুচড়ে ধরতেই মেমসাহেব আর সামলাতে পারেনি।
"আআআআই মাগোওওওও লাগেএএএএএ আআআআহহহহ মাআআআ,,, প্লিজ ছাড়ো ওও বলে হাত দিয়ে মাধবের হাতদুটো ধরে ছাড়ানোর চেষ্টা করতে থাকে। পার্কিং লটটা একবারে ফাঁকা ভেবেছিল মাধব, তবে হটাৎ চোখের কোন দিয়ে দেখে একটু দুরে দুটো গাড়ির ড্রাইভার তাদের দিকে দেখছে। শুধু তাই নয় তাদের দিকে এগিয়েও আসতে থাকে। বাধ্য হয়েই এমন সুযোগ ছাড়তে হয়। তবে তার আগে মেমসাহেবের অমন খানদানী চুচিতে শেষবারের মতো একটা প্রচন্ড মোচোড় দিয়ে গাড়ির সামনে চলে আসে। মেমসাহেব ওই শেষ বারের মোচোড়ের চোটে এমন কাহিল হয়ে পরে যে একহাতে গাড়ির বাম্পার ধরে উবু হয়ে বসে পরে আর তার দিকে যন্ত্রণা ভর্তি চোখে তাকিয়ে থাকে। মুখে একটা অবাক আর আশ্চর্য ভাব। বিদিশা ভাবতেই পারেনি লোকটা এতোটা নিষ্ঠুর। হরিয়ানা, বিহারের এই ছোটোলোক গুলো এরকম রাফটাফ হয় সে জানে, তা বলে এরকম ইতর আর নিষ্ঠুর হবে ভাবতে পারে নি।

"ওঃওওওও ইসসসস হিইসসস " চোয়াল চেপে ব্যাথা আর তার সাথে মিলে থাকা সুখের তরঙ্গ টা হজম করতে থাকে বিদিশা। হাঁটুদুটো একেবারে আলগা হয়ে গেছিলো এই মধুর শারীরিক আক্রমণে। মাইদুটোকে মুচড়ে প্রায় ফাটিয়েই দিয়েছিলো লোকটা। যেমন ব্যাথা লেগেছে তেমনই মজাও লেগেছে। লোকটা এরকম নিষ্ঠুর আর ইতর হলে কি হয়, হাতে যেন জাদু আছে।
[+] 2 users Like blackdesk's post
Like Reply
#5
" কি ম্যাডাম? ঠিক আছে সব? কোনো ঝামেলা হয়েছে নাকি? হিন্দীতেই জিজ্ঞেস করছিলো লোকদুটো।
( পাঠকের সুবিধার্থে বাংলাতেই সেই সব কথাবার্তা লেখা হচ্ছে)
"না,,না,, সব ঠিক আছে। নো প্রবলেম।"
বিদিশা আস্তে আস্তে উঠে দাঁড়ায়। ইচ্ছা করেই সময় নিয়ে আঁচল ঠিক করে। কারন লোকদুটো যে তার কাছাকাছি আসা থেকেই তার মাই আর মাইয়ের খাঁজ, আর তার শরীরের অন্যান্য অংশ উপোসী হায়নার মতো চোখ দিয়েই খাচ্ছিল তা আড়চোখে ভালোভাবেই দেখেছে।
কি ইতর রে বাবা লোকগুলো! তার সামনেই প্যান্টের উপর দিয়ে বাঁড়া কচলাচ্ছে। আর কি বড় বড়। দেখেই শরীরটা কেমন শিরশির করছে। বিদিশা আর সময় নষ্ট না করে গাড়িতে এসে বসে।

ড্রাইভার দুজন হতাশ হয়ে ফিরে চলে। একজন ওপরজনকে বলে,,, ওঃ ওস্তাদ,, কি মাল ছিলো!
কি বড় বড় চুচি। আর পেটটাও কি সুন্দর। পুরো সেক্সী মাল। কিরকম চুচি পেট দেখাচ্ছিল দেখেছিস? অন্য জন মন্তব্য করে, আর গাঁড়টা কেমন বল। পুরো লদলদে তানপুরা। ওঃ টিপতে যা মজা লাগবে না, কি বলবো! খাসা মাল। তবে নসীব খারিপ!,, আর কিছু ক্ষন মালটা থাকতে পারতো তো! যে রকম ভাবে আমার ল্যাওড়া চটকানো দেখছিলো, তাতে মনে হয় মালটা তৈরীই ছিলো। আর একটু থাকলেই ল্যাওড়াটা হাতে ধরিয়ে দিতাম। ওঃ তারপর ঠিক মুখে ঢুকিয়ে চোষাতাম মালটাকে। কিন্ত নসিবে নেই রে। ফসকে গেল। আর কি ওই মাল পাওয়া যাবে?

অন্য জন বলে, চিন্তা করিস না দোস্ত, ওই গাড়ির ড্রাইভার আমার চেনা আছে। বহুত দরিন্দা লোক। কিন্ত আমাদের লাইনের। চোদ্দোক্কর আদমি।
ও আমি ঠিক সেট করে নেব। আর ওই ম্যাডাম আগেও এসেছে, আমি দুর থেকে দেখেছি। সাহস হয়নি। তবে আজ যা দেখলাম তাতে ওই মালকে ঠিক চুদেই ছাড়বো। আমি ঠিক দেখেছি মাধব ওই ম্যাডামের চুচি টিপছিল ডিকির পাশে। আমাদের আসতে দেখে ছেড়ে দেয়। ওঃ শালী একেবারে ফিট মাল ছিল মাইরি, একটু চান্স পেলেই চুত মেরে দিতাম। না হলে চুচি টিপেই মৌজ করতাম রে।

এসব ঘটনা দীনেশ জানেনা। তবে আন্দাজ করেছিলো ঠিকই যে তার অবর্তমানে ড্রাইভারটা নিশ্চিত বিদিশার সাথে কিছু বদমাইশি করছে। সে যাই হোক,, এখনকার ব্যাপারটা এগানো দরকার।
বিদিশার অশ্লীল ভাবে বার করে রাখা মাই যেন চোখ দিয়েই গিলছে লোকটা, কোনো রাখঢাক নেই।

তাই সে ড্রাইভার কে উদ্দেশ্য করে বললো,,

" আরে,, ড্রাইভার জী সামনে নজর রাখকে গাড়ি চালাইয়ে,,,পিছে ইতনা নজর ঘুমানে সে অ্যাকসিডেন্ট হো ভি সাকতা।"

"কেয়া করে,,সাব গরীব আদমি,,,"

(মানে- কি করবো সাব, আমি গরীব লোক তাই এরকম ভুল হয়েছে)

এটা একটা বিহারের, দক্ষিণ ইউ পির গরীব, ছোটোলোক দের পুরোনো লব্জ। কিছু ভুল করলেই- ভুল হয়ে গেছে, গরীব লোক, মাপ করে দিন,,, এই সব কথা।

অন্য সময় হলে দীনেশ লোকটাকে ছাড়তো না। তবে এখন পরিস্থিতি অন্য। তাই,,, লোকটাকে খেলাতে হবে।

"আরে গরীব লোক আছো তো কি? এরকম করে পিছনে মেমসাহেব কে দেখবে? এর সাথে গরীবের কি আছে অ্যাঁ?"

"সাব,, রাগ করবেন না। মেমসাব খুব সুন্দর দেখতে। ফর্সা, বড়বড় চুচি ( লোকটা ইচ্ছাকৃত ভাবেই অশ্লীল শব্দটা ব্যাবহার করলো জল মাপতে, সেটাও দীনেশ স্পষ্ট বুঝতে পারলো)
"তো? তাতে কি হয়েছে?"
"মানে,, সাব,, আমি গরীব, তাই আমার ভাগ্যে বদখত বিবি জুটেছিল। খুবই খারাপ দেখতে আর দুবলা পাতলা। "

" বিবি খারাপ দেখতে, রোগা,, তাহলেও বিবি তো আছে তোমার নাকি?"
"না সাব ,,,ও ভেগে গেছে অনেকদিন আগেই"
"কেন? বৌ পালালো কেন? মারধোর করতে না কি?"

"না সাব,, ও সব নয়,,, আসলে রোগা পাতলা ছিলো,,আমার টা তো খুব বড় আর লম্বা , তার ওপর একটু বেশি জোরে করতাম ( বদমাশটা ইচ্ছা করেই এই সব অশ্লীল, অসভ্য কথাগুলো বলছে,, দীনেশ ঠিক বুঝতে পারল। বুঝতে পারলো লোকটা রাস্তা তৈরী করছে।)
"তো,,তাতে কি হয়েছিলো?"
ওই ওরকম জোরতার করতে করতে জখম হয়ে গেছিলো,, বাড়ি চলে গেছিলো আর ফেরেনি।"

লোকটার কথা শুনে বিদিশার শ্বাস দ্রুত হয়। ভাবে,,, ওরে বাবা,, এর পাল্লায় পরলে তাকেও ঠিক জখম করে দেবে। ,,,,,, তা দিক, বিদিশাও চায়, ওকে চূড়ান্ত ভাবে ঘর্ষন করুক এই লোক।

এর ভিতরে ড্রাইভার একটা চাল চালে,,, বলে,,
" সাহেব,, রাগ করলেন না তো? এই সব বললাম বলে?
দীনেশ ঘাড় নেড়ে বলে,, না না, রাগ আর কি করবো! তোমার যে এমন কষ্ট তা তো জানতাম না।

দীনেশের মুখ থেকে এটাই শোনার আশায় ছিল লোকটা। এর পর একেবারে অসভ্য আর বেপরোয়া ভাবে সোজাসুজিই বিদিশার মাই, নাভী আরো সব কিছু দেখতে থাকলো মাধব।


লোকটার এই বেপরোয়া ভাবসাব দেখে দীনেশও তার চাল টা চাললো।

"আরে ড্রাইভার জী ,, এইরকম বিপজ্জনক ভাবে পিছনে ঘাড় ঘোরাবেন না। তার চাইতে ফাঁকা দেখে একটা জায়গায় গাড়ি রেখে, ভালো করে দেখুন।

আর মাধবকে পায় কে! ওঃ অনেকদিন পর এরকম এক হ্যাসবান্ড আর তার বৌ কে পেয়েছে। বরটা হয়তো বৌটাকে খুশি করতে পারে না। তাই এরকম ভাবে বৌটার খিদে মেটায়।
চলো, ভাগ্য ভালো এরকম মাল পেয়েছে। আর কোনো সন্দেহ নেই। ভয়ও নেই। প্রান ভরে ভোগ করবে এইরকম সুন্দরী মহিলাকে।

"ঠিক আছে সাব"

একটা সার্ভিস রোডে গাড়ি ঢোকায় মাধব। তার পর বাঁদিকে আর একটা ছোটো গাছপালা ঢাকা রাস্তায় ঢুকিয়ে গাড়ির স্টার্ট বন্ধ করে সে। লোকজন হীন ফাঁকা জায়গা। আশেপাশে বড়বড় ঝোপঝাড়ে ভর্তি। কেউ দেখতে আসবে না কি হচ্ছে। সত্যিই হ্যাসবান্ড লোকটা চাইলে ,মাধব আজ প্রান খুলে চুদতে পারবে। শালা কতো দিন এরকম একটা সুন্দরী মহিলার গুদ ফাড়েনি। ওঃ প্রান ভরে যাবে। আঃ কি চুচি! হাতের মুখের সুখ হবে আজ জম্পেশ রকমের।

গাড়ি নিউট্রালে রেখে হ্যান্ডব্রেক লাগায় মাধব। এবার পিছন দিকে পুরো ঘুরে দেখে বৌটা সেই একটা মাই বার করে বসে আছে।

ছোটোলোকামি করে বলে,,, "মেমসাব,, এবার শাড়ীটা সড়িয়ে অন্য চুচিটা বার করুন,,, দেখি কেমন লাগে"
বিদিশা দাঁতে ঠোঁট কামড়ে আঁচলটা বাঁদিকে একটু সরায়।
"আ,,খানকিচুদী মেমসাব,,, ওরকম সড়ালে বাল হবে,, পুরোটা সরাও না"
তার পর আবার দীনেশের কাছে ছদ্ম ক্ষমা চায়,,
"সরি,, সাব , আমাদের মুখ খুব খারাপ। বাজে কথা বেড়োয়। কিছু মনে করলেন না তো?

" আরে,,, না না,, কিছু মনে করিনি,,, কি আর করবে,,"

দীনেশ প্রশ্রয় দেয় লোকটাকে। এই ছোটোলোকগুলো যখন তার ডবকা বৌ কে এইভাবে কুৎসিত কথা বলে, তখন তার নিজের বাঁড়াটাই টং হয়ে যায়, আর বিদিশাও ব্যাপারটা পছন্দ করে।
বলে এইরকম অশ্লীল গালাগাল দিলে চোদাচুদির সময়ে এই সমস্ত লোকেদের জোশটা খুব বেড়ে যায়। নিজেদের মনের মতো করে চুদতে পারে।
তাতে মজা আরো বেশি হয়।

দীনেশের কথা শুনে লোকটা পুরো চেগে যায়। বুঝতে পারে, এই সাহেব হয়তো কোনো কিছুতেই বারন করবে না । তাও বুঝেশুনে এগোবে সে।
"ও চুতমারানী খানকী,,, আঁচলটা সরা রে,,, চুচিটা বাড় কর। দেখি কেমন গতর তোর,, গতরখানকী কোথাকার"

এই সব কুৎসিত গালাগাল শুনে বিদিশার কান গলা লাল হয়ে যায়। তাও শাড়ীর আঁচল টা সভায় না। দেখতে চায় লোকটা কতোটা লোচ্চা আর বদমাশ।
[+] 4 users Like blackdesk's post
Like Reply
#6
"দেখুন সাব,,, মেমসাব কথাই শুনছে না। ল্যাওড়ার মাগী এরকম করলে আমি কিন্ত খেপে গিয়ে নিজেই শাড়ী খুলে নেব।,, কি খুলবো সাব? আপনিই বলুন।

ব্যাপরাটা দীনেশের কাছে খুবই এরোটিক হয়ে উঠছে। এরকমই সে আশা করেছিলো। তাই বললো,,

"খোলো,, তোমার যেটা ইচ্ছা করছে করো। কি আর করবে বলো, বেচারা,, তোমার ভাগ্যে তো আর এসব জোটে না। যা প্রান চায় করো, আমি কিছু বলবো না।

"সত্যি বলছেন সাব?" যা ইচ্ছে করতে পারবো?
মেমসাব বারন করবে না?"

"আরে তাতে কি! আমি তো পারমিশন দিচ্ছি। মেমসাব কান্নাকাটি , চিৎকার করলেও থেমো না"



মাধব ভাবে, কি ভাগ্য তার। ওঃ ওপরওলা যখন দেয় ছপ্পর ফারকেই দেয়। একে তো এমন সুন্দরী মহিলা, তার ওপর তার নিজের ইচ্ছামতো ভোগ করতে পারবে। সময় নষ্ট না করে তাই পিছনের সিটে গিয়ে হাজির হয়। বিদিশা একটু মেকি ভয় পাওয়ার নাটক করে। জানে এতে এইসব লোকগুলো ক্ষেপে ওঠে। আর তার ফলে আরও উৎকট রকমের নিষ্ঠুর অত্যাচার চালায়।

তাই একটু নাটকও করে,,
" একি,, তুমি পিছনে কেন? প্লিজ ছেড়ে দাও,,"

"আরে ল্যাওড়ার মাগী,,, দেখছিস না সাহেব পারমিশান দিয়েছে! খোল শাড়ীটা,, না হলে আমি টেনে ছিঁড়েই নেব, দেখবি তখন।"

যেন বাধ্য হয়েই খুলছে, এমন ভাব করে বিদিশা শাড়ীর আঁচল টা বুক থেকে নামায়। এমনিতে তো সে এমন হিট খেয়ে রয়ছে যে এক সেকেন্ডে সব খুলে লোকটার বাঁড়া মুখে পুরে নিত। কিন্ত এই রকম নাটক করে করলে ব্যাপারটা আরো বিকৃত কামভরপুর হয়।

বিদিশার স্লিভলেস ব্লাউস বন্দী , গভীর খাঁজ দেখানো ডবকা মাই দেখে লোকটার সেক্স মাথায় ওঠে। দু হাতে দু মাই বন্দী করে প্রথমে হালকা করে টিপতে থাকে। অবাক হয়ে মাইয়ের দিকে দেখে একবার, একবার বিদিশার মুখের দিকে একবার দীনেশের দিকে। যেন এখনও ব্যাপারটা বিশ্বাস হচ্ছে না। তাই এবার সাংঘাতিক জোরে দুটো মাইকে মুচড়ে ধরে, মুচড়াতেই থাকে, মুচড়াতেই থাকে, দেখতে চায়, ব্যাপারটা স্বপ্ন কিনা।

"আআআআই ইশশশশশশশ ষষষষষসআআআইসস মামাআআ গোওওওও লাগেএএএএএ গোওও মাআআআআ "

বিদিশার আর্ত চিৎকারে মাধবের হুঁশ হয়। বুঝতে পারে এটা স্বপ্ন নয়, বাস্তব। তাড়াতাড়ি মাইদুটো ছেড়ে দেয়।
দীনেশ পাশ থেকে বলে ওঠে,,," কি হলো ছাড়লে কেন? যা করছিলে করো!!! যে রকম মন চায় করো"
একবার শেষবারের মতো দীনেশের দিকে দেখে নিয়ে শয়তান লোকটা ঝাঁপিয়ে পরে বিদিশার মাইয়ের ওপর। প্রচন্ড জোরে টিপে মুচড়ে ধরে মাইদুটো, যেনো ছিঁড়েই ফেলবে। তার সাথে রিক্সার হর্নের মতো টিপতে থাকে মাঝে মাঝে।

"আআআআই ইশশশশশশশ ষষষষষসআআআইসস সসসসসসস আআআআহহহহ মাআআআ গোওওওও ওওওঃওওও লাগেএএএএএ ইইইইষষষসসসসস শশশষষষষ ষষষষইইইস ওঃওওওও মাআআআআআ ইসসসস আআআআহহহহ লাগছেএএ,,
বিদিশা কখনো কাতরায়, কখনও হিষায়, কখনও কামুক শিৎকার মিশ্রিত আর্তনাদ করে।

লোকটার এইরকম উৎকট আর বিকৃত পাশবিক রকমের মাইটেপার ফলে পটপট করে ব্লাউসের বোতামগুলো ছিঁড়ে যায়। পাতলা সাদা ব্রাটা উদ্ভাসিত হয়ে ওঠে। ভারী মাইদুটো টাইট ব্রা ফেটে বেড়িয়ে আসতে চাইছে। এই কামুক দৃশ্য দেখে ঠিক থাকতে না পেরে লোকটা মাই থেকে হাত সরিয়ে মুখটা গুঁজে দেয় বুকের মাঝে। কখনও চুমু খায়, কখনও মুখ ঘষে, কখনও ব্রা শুদ্ধ মাইয়ের অনেকটা মুখের ভিতর নিয়ে খুব জোরে কামড়ে ধরে ।
"আআআআই মাগোওওওও আআআআহহহহ ইসসসস হিইসসস ওওওঃওওও লাগেএএএএএ "

বিদিশার মুখ থেকে, লাগে,, লাগে শুনেও কামড় ছাড়েনা। চোয়াল ব্যাথা না হওয়া অবধি কামড়ে ধরে থাকে। মাঝে মাঝে কামড় হালকা করে বিদিশাকে একটু রেহাই দেয়, কিন্ত তার পর আবার দাঁত গুলো দিয়ে আগের চেয়েও জোরে কামড়ে ধরে। পাতলা ব্রাএর কাপড়ে সেই কামড়ের জোর আটকাবে কি করে ? একেবারে মাইয়ের ভিতর গিয়ে লাগে সেই ব্যাথা। সেই ব্যাথার সাথে কামের সুখে হিষিয়ে ওঠে বিদিশা।

ওদিকে মাধবকে তার বৌয়ের ওপর অশ্লীল এই অত্যাচার করতে দেখে দীনেশ নিজের বাঁড়া কচলাতে থাকে। ওঃ এরকম চললে এখনই তার মাল বের হয়ে যাবে।

কামড়ে চুষে ব্রা টা ভিজিয়ে দিয়েছে শয়তান লোকটা। ব্রার পাতলা সাদা কাপড় ভিজে স্তনবৃন্তের পুরো রঙ, আকার দেখা যাচ্ছে। তাই লোকটার অসুবিধা হয়না, সহজেই ফুলে শক্ত হওয়া একটা বোঁটাকে দুই চোয়ালের সামনের দাঁতে বন্দী করে অল্প অল্প টান দেয়।
"ইইইইষষষসসসসস শশশষষষষ ষষষষইইইস ইসসসস " শিউরে ওঠে বিদিশা। "
লোকটা সেখানেই থামেনা,, মুখটা পাশের দিকে করে বোঁটাটাকে নিয়ে আসে কষের দাঁতের মাঝে।
বিদিশাকে কি হতে যাচ্ছে বোঝার সুযোগ না দিয়েই, কষের দাঁত গুলোকে নৃশংস ভাবে নামিয়ে আনে টসটসে আঙুরের মত বোঁটার ওপর। আর শুধু তাই নয় নির্মম ভাবে দাঁত গুলোকে এপাশ ওপাশ চালিয়ে পিষতে থাকে।
"আআআআই মাগোওওওও লাগেএএএএএ গোওও লাগেএএএএএ আআআআহহহহ লাগছেএএ ওওওঃওওও ওওওওওইইইইএসসস ষষষষইইইস "
সিটের ওপর মাথা এলিয়ে দিয়ে ঝাঁকায় বিদিশা। লোকটার মাথার চুলগুলো খামচে ধরে, কিন্ত মাই থেকে টেনে সরায় না।
[+] 6 users Like blackdesk's post
Like Reply
#7
Nice story, please continue
Like Reply
#8
Darun golpo
Like Reply
#9
ভালো হচ্ছে, চালিয়ে যান।
Like Reply
#10
(13-08-2024, 10:09 PM)blackdesk Wrote: Ruma's mother Bidisha and other's  soft adventures 


রুমার মা বিদিশা আর অনান্যদের  কামকেলি।


একতলা বাড়ি গুলোতে নিচু জাতের মিস্ত্রি, সাফাইওলা, ড্রাইভার, মুচি, নাপিত, ঠেলাওয়ালা জাতীয় লোকেদের বাস। সব গ্রুপ করে করে এক একটা বাড়িতে, গাদাগাদি করে থাকে। উঁচু বাড়িগুলো পেয়িং গেস্ট, আর গেস্ট হাউস হিসাবে ভাড়া দেওয়া হয়। কেউ কাউকে নিয়ে অতোটা মাথা ঘামায় না। তবে জায়গাটার এই বৈশিষ্ট্য বিদিশার অ্যাডভেঞ্চারের পক্ষে সহায়ক। কয়েকটা ঘটনাও ঘটেছে আগে।

এদের সবার সাথে যেসব কাহিনী আছে আমাদের না জানালে অন্যায় হবে ??
[+] 1 user Likes Chikalaka's post
Like Reply
#11
ভালো হচ্ছে  clps চলতে থাকুক গল্প 

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#12
চালিয়ে যাও গুরু! দীনেশ যেন একটু ভেবে চিন্তে বিদিশার নধর শরীরটাকে আমাদের সবার সাথে share করে!
Like Reply
#13
তিন :

রতিক্রিয়ার সময় মেয়েদের মুখ থেকে শিৎকার, কাৎরানি আর নানারকম শব্দ শুনলে পুরুষগুলো আরও উত্তেজিত হয়ে ওঠে। যেমন এখন ড্রাইভার মাধব,,, সবে মাত্র ম্যাডামের চুচি একটু কচলা কচলি করেছে কি করেনি,, আর বোঁটাদুটোতে সামান্য একটু দাঁতের ছোঁওয়া দিয়েছে কি দেয়নি,,, ম্যাডাম কি করছে দেখো??
আকুলি বিকুলি করছে!! আরে বাবা, মাধব তো এখনো ব্রা টাই খোলেনি! খুলে উদোম চুচির ওপর যখন দাঁত বসাবে তখন কি হবে?

একটু রাগই হয় মাধবের। ব্রায়ের উপর দিয়েই দাঁতের মাঝে ধরা বোঁটার ওপর রেগে গিয়ে কামড়টা এবার বেশ জোরেই লাগায়।

"আআআআই মাগোওওওও লাগেএএএএএ গোওও লাগেএএএএএ আআআআহহহহ লাগছেএএ ওওওঃওওও "


জোরটা হয়তো একটু বেশিই হয়ে গেছে। আর একটু বেশি হলেই হয়তো বোঁটাটা ফেটে যেতে পারে। কিন্ত মাধব অতোটা নৃশংস নয়।
শুধু যতটুকু চাপ দিলে ক্ষতি হবে না ততটুকুই সে করে।

বিদিশা মুখটায় একটা বড় হাঁ করে অবিশ্বাস ভরা চোখে মাধবের মুখের দিকে চায়। হালকা আর্তনাদ বের হয়ে চলেছে তার মুখ থেকে। তীব্র একটা ব্যাথা মাইয়ের বোঁটা থেকে গুদ অবধি কাঁপতে কাঁপতে, সাথে সুখটাকে সাথে নিয়ে ভীষন কামড়াতে কামড়াতে যাচ্ছে। যেমন ব্যাথা তেমনি শিউরে ওঠার মতো মজা।
একবার এই মাইয়ের বোঁটা, আবার একটু পরে অন্য মাইটার বোঁটার ওপর মাধব তার দাঁত বসায়। কখনও সামনের কোদালের মতো দাঁত তো কখনও পাশের কষের দাঁত। সামনের দাঁত গুলো এমনই জোরে বসছে যে মনে হচ্ছে আর একটু হলেই কেটে বসে যাবে, আর কষের দাঁতের এমন কষানি যে মনে হচ্ছে এই ফেটে গেলো তো এই ফেটে ছেতরে গেলো,,,

"আইইইইই ইইইইষষষসসসসস শশশষষষষ ষষষষইইইস ওঃওওওও আআআআহহহহ "

সুখটা ব্যাথাটাকে কোথায় হারিয়ে দিচ্ছে। পরে তাই ওই ভীষন সুখটা,আবার পাওয়ার জন্য মনটা, আবার ব্যাথা চাইছে, কারন অবচেতনে সে জানে যে ব্যাথার পরে বা সাথে সাথেই সুখটাও আসবে। যতো ব্যাথা ততো মজা। তাই মনে মনে বিদিশা ভাবছে,,,লোকটা কি সত্যিই এবার বোঁটাটা কামড়ে ফাটিয়ে দেবে?
তা দিক,, যা পারে করুক,, বিদিশা তৈরী। সে ঠিক সহ্য করে নেবে। সুখটাই আসল।

কিন্ত তাকে হতাশ করে মাধব মাই থেকে মুখ তুলে নেয়।

ব্রায়ের সামনের অংশ পুরো ভিজে গেছে। আর ওই পাতলা ভিজে সাদা কাপড় ট্রান্সপারেন্ট হয়ে নিপিল দুটো অশ্লীল ভাবে দৃশ্যমান। শুধু তাই নয় শক্ত হয়ে নিপিল দুটো যেন উঁচু হয়ে আছে আরো শাস্তির আশায়।
সাংঘাতিক অশ্লীল দৃশ্য। দেখে মাধবের শরীর চনমন করে।
" সাহেব,,, মালটা খুব সেক্সি আছে। কিরকম চুলবুল করছে দেখুন"

দীনেশ লোকটাকে উস্কে দেয়,,,
" তুমি কি শুধু মাই নিয়েই পরে থাকবে নাকি সারাদিন? ব্রাটাই তো এখনও খোলোনি "

"ঠিক বলেছেন সাহেব, দাঁড়ান সব খুলছি এখনই"

মাধব দু হাত ঢুকিয়ে দেয় বিদিশার বগলের নিচ দিয়ে। বিদিশা কোনো বাধা দেয় না। শরীরটা সিট থেকে উঁচিয়ে এগিয়ে ধরে। পুরো হিট উঠে গেছে তারও । শুধু বুঝতে পারে পিঠে ব্রাএর ক্লিপ নিয়ে মাধবের আঙুল এদিক ওদিক করছে কিন্ত খুলতে পারছে না। এখনকার নতুন ধরনের তিনটে ক্লিপের হুক ওয়ালা ব্রা। কোনোরকমে একটা খুলতে পারে লোকটা। ফেটে উপচে পরা দুই মাইকে আটকে রাখার জন্য ব্রাটা টাইট হয়ে রয়েছে। তাই আর দুটো ক্লিপকে একটুও নড়ানো যাচ্ছেনা।
হতোদ্যোম হয়ে মাধব হাত বার করে নেয়।
"ও মেমসাহেব,,, কি বালের ছোটো জামা পেরেছেন? খোলাই তো যাচ্ছেনা,, আপনি নিজেই খুলুন তা হলে "

বিদিশার খুব মজা লাগে। সেক্স চেগে গিয়ে যখন এই ছোটোলোকগুলো ব্রা খুলতে গিয়ে ভ্যেবড়ে যায় আর রাগেতে গন গন করে তখন দারুন হয়। তার পর খোলা মাই দেখে সব পাগলের মতো ঝাঁপিয়ে পরে।

তাই সে লোকটাকে আরো রাগানোর জন্য মুখ বেঁকিয়ে একটা ভ্যেংচি কেটে মুখটা ঘুড়িয়ে নেয়।
ভাবটা যেন ,,,হ্যাঁ,,এইতো মুরোদ। ব্রা খুলতে পারেনা , চুদতে এসেছে, আবার মেয়েটাকেই বলছে খুলতে, কি সখ।,,

মেয়েদের এই মুখ বাঁকানো আর ভ্যেংচি কাটা সব জায়গাতেই এক। কোনো পুরুষ এতে ক্ষেপে ব্যোম হয়ে যায়, কেউ নরম হয়ে পরে, অভিমান করে। এটা মেয়েদের একটা খেলা

মাধব হচ্ছে চোদ্দোক্কর লোক। পাকা খেলোয়াড়। তাই জোড়জার, মারধোর, এইসবের রাস্তায় সে নেই। তার খেলা অন্য, তাই দু হাতের আঙুল দিয়ে বিদিশার দুই উরুকে আঁকড়ে ধরে। নখশুদ্ধ আঙুল গুলো উরুর নরম মাংসল ভিতর অল্প ডেবে ধরে হাঁটু থেকে জাং এর দিকে ঘষে ঘষে নিয়ে চলে।
বিদিশা এইধরনের নুতন ধরনের স্পর্শে শিউরে ওঠে। লোকটার নখের কিরকিরে স্পর্শ উরু থেকে একে বারে শিরদাঁড়া হয়ে মাথার মধ্যে পৌঁছায়।
গুদের মধ্যে আকুলি বিকুলি করতে থাকে। অপেক্ষা করে আঙুলগুলো তার গুদে এসে খোঁচা দেবে।
"আঃআঃইষষষষষষষ " প্রায় এসে গেছে এখনই গুদে খোঁচা দেবেএএএএ,,
আহাঃ নাঃ হায়,,,
লোকটা আঙুলগুলো তুলে নিল। কি শয়তান লোকটা,,, ঠিক যখন ওখানটাই ছোঁবে, ঠিক সেই সময়েই তুলে নিলো।
বিদিশার সারা শরীর মুচড়ে ওঠে।,,,

মাধব আবার তার আঙুলগুলো বিদিশার উরুতে বসায়,, আর একই রকম ভাবে আগের মতো উরুসন্ধীর দিকে এগিয়ে চলে। দু হাতের দশ আঙুল নরম মাংসের মধ্যে ডেবে ডেবে এগিয়ে চলে ,, আর হালকা ব্যাথার সাথে চিনচিনে সুখের তরঙ্গ ছড়িয়ে পরে বিদিশার সারা দেহেতে। আর অপেক্ষাতে থাকে কখন ওই আঙুল গুলো এসে ছোঁবে তার সাংঘাতিক সুখের স্থানকে। এসে চিপে চটকে খামচে ধরবে নরম গুদটা।

কিন্ত নাঃ,, আবার শয়তান লোকটা আগের মতো ঠিক এক ইন্চি আগে এসে আঙুলগুলো তুলে নিলো।
[+] 2 users Like blackdesk's post
Like Reply
#14
আর একবার মাধব এইরকম অদ্ভুত কামের খেলা করতেই,, বিদিশার সহ্যের বাঁধ ভেঙে যায়।

ওঃওওওও প্লিজ, প্লিজ ওরকম কোরোনা,, প্লিজ , প্লিজ,,,

লোকটা যেন কিছুই জানেনা , এমন ভাব করে।
"কি হয়েছে মেমসাব? ব্যাথা লাগছে? ছেড়ে দেব?"

"উঁহু,,নাআআআ",, মাথা নাড়ে বিদিশা।

"তা হলে ? আস্তে আস্তে হাত বোলাবো?"
বলে শয়তান লোকটা সত্যিই বিদিশার উরুতে হাত বোলাতে থাকে, তবে সেখানেও গতি সেই জাঙ্ঘের এক ইন্চি আগে অবধি।

কামের তাগিদে বিদিশার পাগল পাগল লাগে। লোকটা কি শয়তান, কি শয়তান। তাকে দিয়েই অসভ্য কথাটা বলাতে চায়। ইস, ছি ছি কি করে লোকটাকে এই কথাটা বলে সে???
কিন্ত গুদটা যা রকম শুরশুর করছে, মুচড়াচ্ছে বলার নয়। দাঁত দিয়ে ঠোঁট টা জোরে কামড়ে ধরে রেখে সামলাতে থাকে সে।
কিন্ত শয়তানটা আর একবার থাইতে হাত বোলাতেই আর পারলো না বিদিশা। সমস্ত লজ্জা সম্ভ্রম হাটিয়ে বলেই ফেললো,,,

" প্লিজ আর ওরকম হাত বুলিও না,, অন্য কিছু করো, প্লিজ,,,
"কি করবো সেটা তো বলবেন মেমসাহেব??"মাথা টিপবো না পা টিপবো???

বিদিশা আর পারে না,,, লোকটাকে মনে মনে গালাগাল দেয়,,( অসভ্য শয়তান কোথাকার,, আমাকে দিয়েই ওই অসভ্য কথাগুলো বলাচ্ছে,, ছিঃ ছিঃ) কিন্ত শেষে বলেই ফেলে,,
" আমার ওখানটায় কিছু করো প্লিজ,, আর পারছিনা,,"
লতকটাও শয়তান,,, সহজে ছাড়েনা,,,
"কোথায় মেমসাহেব? হাঁটুতে? না জাঙ্গে? তার সাথে অসভ্যের মতো মুচকি হাঁসি হাঁসে,,
শেষে বিদিশা গুদটা উঁচিয়েই বলে ফেলে,,, আমার এইখানে,,, আমার গুদে কিছু করো,,প্লিজ চটকাও, খোঁচাও,, কামড়াও ,, কিছু একটা করো"

"সে তো করবো,, কিন্ত আপনি নিজে ওই ছৌটোজামাটা আগে খুলুন, তবেই ওই সব হবে,,,

বিদিশার মুখ লাল হয়ে যায়। কিন্ত কি আর করে, বাধ্য হয়ে এবার নিজেই একটা হাত উপর দিয়ে আর একট হাত পাশের দিক দিয়ে পিছনে নিয়ে গিয়ে ব্রার ক্লিপটা খুলতে চেষ্টা করে। এতো তার নিত্য দিনের কাজ , চোখ বুজে খুলতে পারে, সে তিনটে ক্লিপই হোক কি আগের মত বড় ক্লিপ হোক।

হাত দুটো মুড়ে পিছন দিকে নিতেই বিদিশার ব্রাবন্দী মাইদুটো আরো খোঁচা খোঁচা হয়ে সামনের দিকে উঁচিয়ে ওঠে। সাংঘাতিক কামুক দৃশ্য। দীনেশ শক্ত হয়ে ওঠে। ওদিকে মাধব এই উঁচিয়ে ওঠা মাই দেখে অন্য এক শয়তানি করে। ভিজে ব্রার মধ্যে দিয়ে ফুলে থাকা নিপিল দুটোতে নখ দিয়ে কুরিয়ে দেয়। নখের ওই খড়খড়ে সাধারন স্পর্শ এখন এই অবস্থায় করাত ঘষার মতো তীব্র অনুভূতির সৃষ্টি করে। সহ্য করতে না পেরে সশব্দে
শ্বাস ফেলে পিছন থেকে হাত সরিয়ে নেয় বিদিশা।
"এই নাআআআ,, এরকম কোরোনা,, প্লিজ,, এরকম করলে খুলবো কি করে?"

"এই তুমি একটু বারন করো না,, এরকম করলে খুব শুড়শুড়ি লাগে তো।"

বিদিশা দীনেশকে অনুযোগ করে।
"আমি কি করবো,,, আমিতো ওকে পারমিশন দিয়েছি ওর যা ইচ্ছে করার জন্য। এখন বারন করবো কি করে?"

বিদিশা ছদ্ম রাগ দেখায়। একটা ভ্যেংচি কেটে বলে,,
"সব সমান,, সবকটা বদমাশ"

বলে নিজেই আবার পিছনে হাত নিয়ে গিয়ে আবার ক্লিপ দুটো খুলতে থাকে। তার শরীরে অসভ্যের মত কামের জ্বালা। সেই কামের তারস নেভাতে হলে তাকেই সব করতে হবে বুঝতে পারলো
হাত পিছনে নিতেই সেই একই রকম মাইদুটো উঁচিয়েই যা তা অবস্থা। মাধব এবার আর নখ দিয়ে শুড়শুড়ি দিলোনা। দু হাতের দুই আঙুলের মধ্যে বোঁটাদুটো ধরে সাংঘাতিক জোরে টিপে ধরলো।

"আআআআই ইশশশশশশশ ষষষষষসআআআইসস মামাআআ গোওওওও ওওওঃওওও লাগেএএএএএ আআআআহহহহ "
কাতর আর্তনাদে গাড়ির ভিতর ভরে গেলো।

দীনেশের চোখের সামনেই, তার বৌ ব্রা পড়ে দু হাত পিছনে রেখে মাইদুটো উঁচিয়ে রেখেছে, আর একটা ছোটোলোক ড্রাইভার দুইহাতের আঙুল দিয়ে তার বৌয়ের মাইয়ের নিপিল দুটো নিষ্ঠুর, নৃশংস ভাবে রগড়াচ্ছে। কি কুৎসিত আর অশ্লীল দৃশ্য। দীনেশের অবশ্য তাতে রাগে গায়ের রক্ত গরম হচ্ছে না , উল্টে তার বাঁড়াটা ফেটে পরার জোগাড়।

ওই তীক্ষ্ণ ব্যাথা আর তীব্র সুখদায়ী অত্যাচার সয়ে অবশেষে বিদিশা ক্লিপ দুটো খুলে ব্রাটা গা থেকে খুলে ফেলে। ব্রা থেকে ছাড়া পেয়ে মাই দুটো উপচে পরে উথলে ওঠা দুধের মতো। অবাক হয়ে দীনেশ দেখে তার সামনে উঁচিয়ে রয়ছে মাখনে বড়বড় দুটো তাল। আলতো করে দুলছে, আর শ্বাসের সাথে সাথে ওঠানামা করছে দুটো নরম কোমল মাই। তার দাঁতের নিষ্ঠুর কামড় খাবার জন্য অপেক্ষা করছে।

কোনো কথা না বলে মাধব ঝাঁপিয়ে পরে বিদিশার ওই সুন্দর বুকের ওপর। দুই হাতে দুটোকে জোরে টিপে ধরে অনেকটা করে অংশ মুখের মধ্যে ভরে পর্যায়ক্রমে চুষতে থাকে, কামড়াতে থাকে, কখনও মুখের মধ্যে ভরা অবস্থাতেই জিভ ঘোরাতে থাকে নিপিলের ওপর।

"ইইইইষষষসসসসস শশশষষষষ ষষষষইইইস ইসসসস হিইসসস ওওওওওইইইইএসসস ষষষষইইইস মামাআআ গোওওওও ওওওঃওওও ইসসসস হিইসসস "

সুখে হিষিয়ে চলে বিদিশা। অকল্পনীয় সুখের তার চোখ বন্ধ হয়ে যায়। শুধু মাথাটা এদিক ওদিক ঝাঁকুনি দেয়। মাইদুটো উপোসি পশুর মতো চুষতে চুষতে দুহাত কে অলস রাখেনা মাধব। টেনেটুনে শাড়ীটা খুলে নেয় সে। এই সুখের সাগরে ভাসতে ভাসতে বিদিশাও কোমোর উঁচিয়ে পা তুলে সাহায্য করে শাড়ীটা তার শরীর থেকে খুলে নেওয়াতে।

বিদিশার নরম মাংসল পাছা দু হাতের শক্ত আঙুলে ঠিপতে টিপতে মাধব মুখ নামিয়ে আনে বিদিশার নাভীর কাছে। নাভীর ভিতর খরখরে জিভ টাকে ঢুকিয়ে ঘোরায়। আর তার ফলে বিদিশার চোখ সুখে উল্টে যাবার জোগার হয়।
সেখানেই শেষ নয় হটাৎ হটাৎ শয়তান লোকটা তার শ্বদাঁত দিয়ে কামড়ে ধরে বিদিশার তলপেটের নরম ত্বক। বিদিশা ককিয়ে উঠলে সেখানে আবার জিভ বুলিয়ে ব্যাথাটা শান্ত করে। এরকম ভাবে বিদিশাকে কামে পাগল করার পর তলপেটের একেবারে নিচের দিকে সায়ার দড়ির কাছে এসে থামে। বিদিশার আশা ছিলো লোকটা হয়তো সায়ার ওপর দিয়েই গুদটা কামড়ে কুমড়ে শেষ করবে, কিন্ত না লোকটা ওখানেই থেমে মুখ তুলে তাকিয়ে রইল তার দিকে। বিদিশার তখন তুরিও অবস্থা, কাম সাগরে ভাসছে। সেই সময়েই এমন থেমে যাওয়ার জন্য ছটপট করে উঠলো সে।
"প্লিজ থেমোনা,,প্লিজ করো,, ওরকম করো,,
"মেমসাব শায়াটার কিছু করা দরকার"
বিদিশার ধারনা হলো,, যাক লোকটা শায়াটা হয়তো পেটের কাছে গুটিয়ে তুলে তার ওই কামেতে কট কট করতে থাকা গুদটা কামড়ে সেটার বারোটা বাজাবে।

কিন্ত না একটু ঝুঁকে বিদিশার পায়ের কাছ থেকে শায়ার নিচের অংশটা তুলে নেয়। দু হাতে ধরে একটু তুলে ধরতেই ফর্সা হাঁটু বেড়িয়ে পরে। একটু লজ্জিত হয় বিদিশা।
হটাৎ--
পরপর পরাৎ ফররফর,, করে শায়ার নিচের অংশ থেকে ছিঁড়েই চলে শয়তানটা। ছিঁড়তে ছিঁড়তে নাভীর নিচে দড়ির কাছে থামে। মানে বিদিশা যদি দাঁড়ায়, তাহলে তার পায়ের কাছ থেকে নাভী অবধি শায়াটা পুরো দুভাগ। একটু হাঁটলেই গুদ বেড়িয়ে পড়বে। ব্যাপারটা বুঝেই লজ্জায় লাল হয়ে যায় সে।
"আরেএএএএ একি করছো? ছিঁড়ছো কেনো?"

বলতে বলতে এই ছেঁড়ার ইন্চি চারেক দুর দিয়ে আর একটা অংশ ছেঁড়া শুরু করে, আর সেই দড়ির কাছে থামে। এখানেই শেষ না এটা বাঁদিকে ছিঁড়েছিলো, আবার একবার ডানদিকের অংশটা ছিঁড়ে ফালাফালা করার পর বিদিশা যা বুঝলো , এই শায়া আর পরার কোনো মানেই হবে না। কারন হাঁটলেই শায়ার ফালিগুলো সরে গিয়ে তার থাই বার হয়ে যাবে না হলে গুদ বেড়িয়ে যাবে। আর তাকে যদি কেউ শুধু এই শায়া পরিয়ে হাঁটায় তো সে লজ্জায় মরেই যাবে। কারন হাঁটলে ফালিগুলো উঁড়ে তার দুই থাই উন্মুক্ত করে দেবে , এমনকি গুদটাও সামনে থেকে দেখা যাবে।

সেই রকম ভাবেই শায়াটা ফাঁড় শেষ হবার পর ফালিগুলো তার কোমরের দুপাশে লোকটা তুলে দেয়, আর বিদিশার ফর্সা মাখনের মতো গুদটা আলোয় উদ্ভাসিত হয়ে ওঠে। দু হাতে মুখ ঢাকে বিদিশা। ছিঃ ছিঃ কি লজ্জা। তার বরের সামনেই এমন ভাবে তাকে উন্মুক্ত করছে শয়তানটা।


" সাহেব! মেমসাহেব এবার লজ্জা পেয়েছে। "

আর বিদিশার উদ্দেশ্যে বলে,,," আরে মেমসাব এখন লজ্জা লাগছে?? তখন যে আমাকে চুচি দেখাচ্ছিলে? তখন লজ্জা কোথায় ছিলো।

তা লজ্জা পাও আর যা পাও,, এখন আমি মাখন খাবো। "

কামানো মাখনের মতো গুদ দেখে লোকটা আর সময় নষ্ট না করে ঝাঁপিয়ে পরে কামড়ে কুমড়ে খাবার জন্য।
[+] 2 users Like blackdesk's post
Like Reply
#15
সত্যিই কামড়ে কুমড়ে চিবিয়ে খেয়ে ফলার মত খাচ্ছিল লোকটা। কখনও চিবাচ্ছিলো, কখনও জিভ ঢুকিয়েই গুদের ভিতরটা চেটে চেটে বিদিশার হাল খারাপ করে দিচ্ছিল মাধব। এমন দারুন অভিজ্ঞতা তার হয়নি। বিদিশার মনে হচ্ছিল সবকিছু গলে গলে সিটে মিশে যাবে।কি সুখ কি সুখ। অসহ্য সুখের আবেশে লোকটার মাথা দুহাতে ধরে চেপে চেপে ধরছিলো সে। ঠিক যখন তার শরীর টা মোচড়াতে শুরু করছে, একটা গভীর বিস্ফোরণের ঠিক আগে লোকটা আবার মুখ তুলে নিলো।
" আঃহাআআ আআআআ ষষষসসসসস , কি হলো ,, থামলে কেন?"
"আরে আমার জিনিসটা তো বার করতে হবে নাকি?"

লোকটা হরবর করে নিজের জামা, প্যান্ট খুলে ফেললো। ভিতরে কোনো আন্ডারপ্যান্ট নেই।

( ডিউটি শেষে, বা ডিউটিতে আসার সময়ে ভীড় বাসে বা অটোতে মহিলাদের পিছনে পাশে দাঁড়ালে এতে খুব সুবিধা হয়। একবার তো সিটে বসে থাকা এক মহিলার বগলেই বাঁড়া ঢুকিয়ে ছিলো। সে গল্প পরে হবে)

মাঝারি সাইজের বাঁড়াটা খেপে শক্ত হয়ে উপরে এঙ্গ্যেল করে রয়ছে। দেখেই বিদিশার ভিতরে শিরশির করতে থাকে। গলার কাছে দলা হয়ে আটকে আসে,মুখে ভরে ওঠে লালায়। সে কি অসভ্য হয়েছে রে বাবা। বাঁড়া দেখছে কি জিভে জল।

লোকটা বিদিশার ঠ্যাং ধরে টেনে দরজার কাছে সিটের ধারে চিৎ করে শুইয়ে দেয়। তার দুটো ফর্সা পা দিনের আলোয় সিট থেকে ঝুলে থাকে। আকাশের দিকে মুখ করে গুদটা ইষৎ ফাঁক হয়ে অপেক্ষা করে বাঁড়াটার জন্য।

"আআআআই আআআআআমমম ইসসসসসসস আআআআহহহহ মাগোওওওও লাগেএএএএএ "

মাধব আর সময় নষ্ট না করে গুদে বাড়াটা সেট করেই হোঁওক হোঁক হোঁওক হোঁক ভকাত করে কয়েকটা জোর ঠাপ মেরেছে। গুদের ভিতর ছিলতে ছিলতে বাঁড়ার মাথাটা গুদের অনেকটা ভিতরে গিয়ে থামে। একেবারে গোড়া অবধি ঢুকিয়েই ছেড়েছে। বিদিশা বুঝতে পারে ভিতরের অনেকটা অবধি পুরো ভরে গেছে। কিরকম একটা ভর্তি ভর্তি বোধ হচ্ছে। গুদের ভিতরটা আরামে গলে যাচ্ছে। আঃ কি শান্তি। মনে হচ্ছে আকাশে উড়ছে।

মাধব টানা ঠাপ দিয়েই চলে, ওঃ কি কামড়ে ধরা গুদ। তার বাঁড়াটা চেপে ধরে রেখেছে। একটু টানা টানি করলেই শিরশিরানিতে চোখ উল্টে যাচ্ছে।
মাধব তাও ছাড়ে না কোমোর চালিয়েই যায় চালিয়েই যায়। আজ এই মেমসাহেবের গুদ ফাটিয়েই দেবে, কোনো ছাড় নেই,
হপাং হপাং, ভকাত ভক করে ঠাপ দিয়েই চলে। একসময় আর পারে না। সারা শরীর পাকিয়ে ওঠে। কি যেন ফোয়ারার মতো বেড়োতে চায় শরীর থেকে, কিন্ত কোথা থেকে বোঝা যায়না। শেষে বাঁড়ার গোড়া টা শুড়শুড় করতে থাকে খুব, শরীর পাকিয়ে, হর হর করে একগাদা ফ্যাদা ঢেলে দেয় বিদিশার উপোসি গুদে।সেই গরম স্পর্শে বিদিশাও জল খসিয়ে দেয়।

দীনেশ নিজের বাঁড়াটা খেঁচতে খেঁচতে দেখে যে তার বিয়ে করা ডবকা বৌয়ের গুদ চুদে ফাঁক করে, সেখানেই ফ্যাদা ঢাললো এই ছোটোলোক ড্রাইভারটা। এই অশ্লীল আর বিকৃত দৃশ্য দেখতে দেখতে সেও শক্ত হয়ে ওঠে। বাঁড়াটা বমি করতে থাকে ভলকে ভলকে। অবশেষে তিনজনেরই কামপিপাসার একটু তৃপ্তি ঘটে।
[+] 4 users Like blackdesk's post
Like Reply
#16
ঊফফ! কি লিখেছ দাদা!
Like Reply
#17
Ei lekha pore amr bara fete jacche
Like Reply
#18
Darun update
Like Reply
#19
চার :

গাড়ি চলছে। এ সি ফুল। চার লেনের হাইওয়ে, সামনে ফাঁকা। মাধব মাঝে মাঝে রিয়ার ভিউ মিররে পিছনের দৃশ্য দেখে নিচ্ছে, মাঝে মাঝে থাকতে না পেরে ঘাড় ঘুরিয়েও দেখে নিচ্ছে।
না হলে থাকা যাচ্ছে না।
শুধু ব্রা পরে বিদিশা সিটে এলিয়ে আছে।
গাড়ির ঝাঁকুনিতে ব্রা বন্দী খোঁচা খোঁচা মাই দুটো লাফিয়ে ঝাঁপিয়ে উঠছে।

" আরেএএএএ ড্রাইভার জি!! এবার অ্যাকসিডেন্ট হয়ে যাবে কিন্ত!"
"কি করবো সাহেব! ওরকম মাইয়ের নাচন দেখলে ঠিক থাকা যায় না।"
"কেন? একটু আগেই তো মেমসাহেব কে ওরকম ভাবে করলে! তাতেও মন ভরে নি?"
"সাহেব!! মেমসাহেবের যে রকম গতর, আর যে রকম বাঁড়ার খাই, তাতে সারা দিন ধরে ফেলে দশজনে চুদলেও কারো মন ভরবে না। ওনার ও মন ভরবে না।"
এই কথা শুনে বিদিশার মুখ লজ্জাতে লাল হয়ে যায়। দীনেশ ও ব্যাপারটা বুঝতে পারে। দু হাতে মুখ ঢাকে বিদিশা। কনুই আর আর হাতে বুকটা ঢাকা পরে যায়।

"মেমসাহেব ওরকম করে বুক ঢাকছেন কেন? আপনার হাত দুটো বরং মাথার উপর তুলে সিটের ওপর রাখুন, চুচিদুটো আরো খাড়া খাড়া হবে।"

লাল মুখে বিদিশা তাই করে।

"দেখো অ্যাকসিডেন্ট করে বোসোনা যেন"

সত্যিই দুর্ঘটনা ঘটাবার মতোই দৃশ্য। ফর্সা এক মহিলা। শুধু ব্রা পরে মাথার ওপর হাত তুলে অশ্লীল ভাবে ফর্সা দুই বগল কেলিয়ে বসে আছে।
নিচে যে সায়াটা পরে আছে, সেটাও ফালা ফালা করে ছেঁড়া। তাই দুটো মাখনের মতো থাই দেখা যাচ্ছে।

বিদিশার বুক থেকে উঠে, আধনেতানো বাঁড়াটা বার করে সামনে দেখে মাধব। বিশ্বাস হয়না,, ডবকা মেমসাহেব চুচি কেলিয়ে সিটের ওপর চিৎ হয়ে শুয়ে আছে। দু পা ফাঁক করে রাখার জন্য কামানো ভিজে গুদের ভিতরটাও দেখা যাচ্ছে। হুঁশ ফেরে বিদিশারও । চোখ খুলে দেখে শয়তান ড্রাইভারটা তার ওখানটাই দেখছে। ছিঃ কি নির্লজ্জ রে বাবা।
ধরমর করে উঠে ওখানটা চাপা দেওয়ার চেষ্টা করে, কিন্ত হা কপাল! কি দিয়েই বা চাপা দেবে? সায়াটা যে ফালি ফালি করে ছেঁড়া। গুদের সামনেটা ঢাকতে গেলে কুচকি অবধি থাইটা বেড়িয়ে পরে। থাই ঢাকতে গেলে ওখানটা বের হয়ে পরে। নিচেটা হাত দিয়ে ঢাকতে গেলে মাইদুটো উদোম হয়ে যায়।।

এদিক ওদিক হাতড়ায়, ব্লাউস, শাড়ী এমনকি ব্রা টাও নেই। মনে পরে , সব কিছুই তখন লোকটা সামনের সিটে রেখে দিয়েছে। কি শয়তান।

"প্লিজ,,, " "প্লিজ " "কিছু একটা দাও গায়ে দেবার জন্য। "
" দিতে পারি,, যদি আমার বাঁড়াটা চুষে দেন তবে।"
ভেজা আধন্যেতানো বাঁড়া টা দেখিয়ে মাধব বলে।
এদিক সেদিক আরো একবার দেখে অসহায় বিদিশা শেষে দীনেশকে বলে,
"কি গো তুমি ওকে বলো না কাপড় জামাটা দিতে"
" আমি কি করবো বলো? ওকে তো ওর যা ইচ্ছা করতে বলেই দিয়েছি। আর ওর এখনো মন ভরেনি সেটা তো দেখতেই পারছো।"

"তোমরা সব একরকম শয়তান "

নিরুপায় হয়ে একবার দীনেশের দিকে আর একবার ড্রাইভারের দিকে দেখে, কিন্ত কোনো দিক থেকেই কোনো সাহায্য আসবেনা দেখে শেষে ড্রাইভারের নেতানো জিনিষটার দিকেই নজর দেয়।

পুরুষ মানুষের ছোঁওয়াতে বিদিশার শরীরে কমবয়স থেকেই আগুন জ্বলে। যখন তাদের নরম, কোমল শরীর নিয়ে পুরুষগুলো খেলে, দলন মন্থন করে, তখন কি ভীষন আনন্দ আর সুখ হয় সেটা একমাত্র মেয়েরাই জানে। তার ওপর বিদিশার চাহিদা আরো বেশি, নরম সরম পুরুষে তার হয়না। এই ছোটোলোকদের তাকত আর নিষ্ঠুরতা তাকে আলাদা সুখ দেয়। তাই পারলেই ওদের কামকে সে উস্কানোর চেষ্টা করে।

এতক্ষন তো সেই উস্কানোর ফল হাতেনাতেই পেয়েছে। কি চোদান ই না চুদলো। তলপেট ব্যাথা করে দিয়েছে। হয়তো জিনিসটা বেশি বড় নয়, তবে লোকটা করতে পারে ভালো।

এরকম ভাবে করার পরেও লোকটার খিদে যে এখনও মেটেনি সেটা বুঝে তার নিজেরই দারুন লাগছে বরঞ্চ তার ন্যাকামো তে লোকটা যে আরো চেগে গেছে, ফলে, হয়তো বা আরও নিষ্ঠুর ভাবে তাকে ব্যবহার করবে, এটা ভেবেই গুদটা নতুন করে রসতে শুরু করলো । তাই এই সুযোগ বিদিশা আর নষ্ট করলো না।

ড্রাইভারের আধনেতানো ভেজা বাঁড়াটা ধরে, জিভ দিয়ে মাথা থেকে গোড়া অবধি পরম আগ্রহের সাথে চাটতে লাগলো। কখনও অর্ধেকের বেশিটা মুখের ভিতর বাইরে করে চুষতে লাগলো সে।
দারুন সুখে মাধব চোখ বন্ধ করে ভাবতে থাকলো, আজ কার মুখ দেখে সে উঠেছিলো রে বাবা। একটা ভদ্রঘরের বৌ তার ছৌটোলোকি বাঁড়াটা নিজের ইচ্ছাতেই চাটছে। এমন করে চাটছে যেন, সুস্বাদু আইসক্রিম কি কুলপি খাচ্ছে।

বিদিশা যখন টুপিটা ছাড়িয়ে, বাঁড়ার মাথাটা বেশ জোরে জোরে জিভ দিয়ে রগড়ে রগড়ে চাটতে আর চুষতে থাকলো, তখন আর মাধব ঠিক থাকতে পারলো না।
"আআআআহহহহ ওওওঃওওও ওওওওওইইইইএসসস ওওওঃওওও কি চুষছিস রে রেন্ডি মাগী,,ওওওঃওওও,,লে লে চোষ। আরো চোষ,,, শালী,,, পুরোটাই তোর মুখে দিয়ে পেটে ঢুকিয়ে দেব রে,,, "

"কিরে খানকী,, বাঁড়াখোর? ঢোকাবো তো? "
বিদিশা ওই অশ্লীল কথা শুনে হ্যাঁ সূচক ঘাড় হেলায়।
[+] 1 user Likes blackdesk's post
Like Reply
#20
ছোটোলোক ড্রাইভারটা অবাক হলেও সময় নষ্ট করে না। হক হকাৎ হক হকাৎ করে দুটো ঠাপ মারে বিদিশার মুখে। ভিজে হরহরে বাঁড়ার মাথাটা পিছলে বিদিশার টাগরাতে গিয়ে আটকায়। মাথাটা এইরকম ভাবে সেখানে লাগতেই বিদিশা ওওক অক করে বমি করার চেষ্টা করে জিনিসটাকে ওগড়াতে চায়।
মাধব এতে রেগে গরম হয়ে ওঠে,,
"আরেএএএএ খানকী মাগি বার করার চেষ্টা করছিস কেন? নিজেই তো বললি পেট অবধি ঢোকাতে? " "খাল খিঁচে দেব এরকম করলে"
বলে নির্দয় ভাবে আবার ঠাপ দেয়, আবার দেয়,,আবার দেয়,,,
এই নিষ্ঠুর কাজের ফলে বাঁড়ার মাথাটা টাগরার পাশ দিয়ে গলে গিয়ে গলার মধ্যে ঢুকে যায় হর হর করে। বিদিশার দমবন্ধ হয়ে যায়। এতোটা সে আশা করেনি। ছটপট করতে থাকে। মুখ বন্ধ অবস্থাতেই উমমমমম,,মাআআআমমম,, শব্দ করে তার শোচনীয় অবস্থার কথা জানাতে চেষ্টা করে। মাথাটা পিছনে নিয়ে জিনিষটা গলার মধ্য থেকে বার করতে থাকে, কিন্ত লোকটা শয়তান। দু হাতে মাথাটা এমন ভাবে ধরে রাখে যাতে , সেটাও সম্ভব না হয়। উল্টে উৎকট ভাবে আর একটা ঠাপ মারে। দীনেশের চোখের সামনেই লোকটা নোংরা বিকট বাঁড়াটা গোড়া অবধি তার বৌয়ের মুখে ঢুকিয়ে দেয়।

বিদিশা মাথা পিছনদিকে সরাতে না পারায়, বাঁড়ার মাথাটা পিস্টনের মতো আরো কিছুটা গলার মধ্যে এগিয়ে গিয়ে আটকে যায়।
দমবন্ধ বিদিশা আর পারে না।উমমমমমম,,মাআআআআ,,নাআআআ,,,করতে করতে সবেগে দুই হাত দিয়ে লোকটার পেটে, থাইয়ে মারতে থাকে।
গলার ভিতর টা ক্রমাগত সঙ্কুচিত প্রসারিত করে জিনিসটাকে বার করার চেষ্টা চালায়। ফলে মাধবের বাঁড়াতে চূড়ান্ত সুখের সৃষ্টি হয়।
"ওঃওওওও ওওওওওইইইইএসসস ষষষষইইইস ওঃওওওও " কি চুষছিস রে মাগী,,, "

"আরে ড্রাইভারজী! এবার বার করো,,, না হলে তো মরে যাবে,,,"
দীনেশের কথায় হুঁশ ফেরে ড্রাইভারের। টেনে বার করে লালাতে ভেজা বাঁড়াটা।
সশব্দে কেশে,, হাঁসফাঁস করে হাঁপ ছাড়ে বিদিশা।

"মাপ করবেন মেমসাব,, ভুল হয়ে গেছে,,,এমন মজা লাগছিল যে বার করতেই ইচ্ছা করছিলো না।,,"
"ভুল হয়ে গেছে" "ন্যাকারাম" ভ্যেংচি কাটে বিদিশা।
একটু দম নিয়ে,, "নাও ঢোকাও",,, বলে হ্যাঁ করে সে।
ছোটোলোক ড্রাইভারটা বিশ্বাস করতে পারে না,,
এই ভদ্রবাড়ির বৌ টা এমন কামুক যে, একটু আগেই দম আটকানো ভুলে তাকে আবার মুখে ঢোকাতে বলছে,, কেয়া বাত, কেয়া নসিব।

"নাও তবে মেমসাব,, পুরো ভরে দিচ্ছি "
বিদিশার খোলা মুখেতে ভেজা কিন্ত শক্ত রডের মতো বাঁড়াটা দু টো পাশবিক ঠাপে অনেকটা ভরে দেয়। বিদিশা এবারও ওক,,অঅক করতে থাকে। আর সেই সুযোগে বাকি থাকা অংশটা হকাৎ করে একেবারে গোড়া অবধি ঠেষে দেয়।
মুন্ডুটার ওপর গলার পেশীর নিষ্পেষনে তৈরি দারুন সুখানুভতিতে মাধবের চোখ কপালে ওঠে। তবে এবার আর বেশি নিষ্ঠুর না হয়ে একটু পরে বাঁড়াটা মুন্ডু অবধি বার করে নিয়ে আবার ঠেষে দেয়। এর মাঝেই বিদিশাও দম নিয়ে নেয় একটু।
কদাকার বাঁড়াটা আবার বার করে নেয় ছৌটোলোক ড্রাইভারটা। বড়ঘরের একটা মেয়ের মুখে তার ছোটোলোকি কালো কুৎসিত বাঁড়া দিয়ে ঠাপাতে পেরে তার মজা আর ধরেনা। ঠিপিয়েই যায় আর ঠাপিয়েই যায়। কিছুক্ষন পরে বিদিশা বুঝতে পারে মুখের মধ্যেকার পেশিবহুল জিনিসটা ফুলে ফুলে উঠছে। মানে আর একটু পরেই ওটা গলগল করে বমি করবে।

"আআআআই ইশশশশশশশ ওওওঃওওও কি চোষছিরে মাগী,, ওওঃঅঃঅঃ লে লে লেঃরেএএ আমার মাল বেরোচ্ছে রে,, খা,, খা, পুরোটা খেয়ে নে রে রেন্ডি,,"

বলতে বলতে বিদিশার মুখে অনেকটা ঢোকানো অবস্থাতেই গলগল করে এক কাপ ঘন দুর্গন্ধযুক্ত ফ্যাদা উপরে দেয় কালো কদাকার বাঁড়াটা।

মাধবের চোখমুখ বিকৃত হয়ে চোখ উল্টে যায়।
এঃএএএএএএএলেলেলেরেএএএ,,,
উপর দিকে নজর করে লোকটার মুখচোখের অবস্থা দেখে বিদিশার মনটা ভরে যায়। দেখো,, মাল বের হবার সময় লোকগুলো কি রকম করে!!!

মাথাটা অনেকটা ভিতরে থাকায় ঘন ফ্যাদা অনায়সে বিদিশার গলা দিয়ে পেটে চলে যেতে থাকে। বিদিশা আরএকটু ভালো ভাবে ফ্যাদাটার স্বাদ পাবার জন্য মুখ থেকে বাঁড়ার অনেকটা বাইরে বার করে দেয়। তার ফলে মাথাটা জিভের ওপর গ্যাল গ্যাল করে আরো অনেকটা ফ্যাদা ঢালতে থাকে। মুখ একেবারে ভরে যায়। সেটুকু ঢোক গিলে খেয়ে নিয়ে মুন্ডুটাকে আবার চুষতে থাকে সে। ক্রমে পুচ পুচ করে শেষের অনেকটা ফ্যাদাও বাঁড়াটা উগরে দেয় জিভের উপর।

ছোটোলোক ড্রাইভারটার শরীরের সব শক্তি শেষ। শরীর টা আলগা হয়ে গেছে একেবারে। সিটের ওপর হামাগুড়ি দেওয়া বিদিশার মুখ থেকে শিথিল বাঁড়া বার করে বিদিশার ওপর এলিয়ে পরে সে।

কিছুক্ষন পর বিদিশার ওপর থেকে উঠে বলে,,

"ওঃ সাহেব,, আপনার বৌ তো ল্যাওড়া খেতে ওস্তাদ। মনে হচ্ছে সারাদিন শালীর মুখে ঢুকিয়েই রাখি।"

"কিন্ত তা কি আর পারবে! তা হলে এখানেই সন্ধ্যে হয়ে যাবে, আর তোমার ওই অতো রস নেই যে মেমসাহেব কে খাওয়াতে পারবে।" দীনেশ খোঁচা দেয় ড্রাইভারকে।

"তা সাহেব ঠিক বলেছেন। মেমসাহেবের যা ল্যাওড়ার খাঁই,, আমার একাতে হবে না। চলুন ফেরার পর আমাদের ডেরাতে নিয়ে যাবো। দেখবেন,, মেমসাহেবের পেট ফুলিয়ে দেব ফ্যাদা খাইয়ে। আর গুদ ফাটিয়ে হ্যাঁ যদি না করেছি তো আমাকে লাথি মারবেন সাহেব। এমন হাল করবো যে উঠে দাঁড়াতে পারবে না।"

প্যান্ট পরে ড্রাইভিং সিটে এসে বসে মাধব। হাত বাড়িয়ে শুধু ব্রাটা বিদিশার দিকে এগিয়ে দেয়।
"এই ছোটো জামা পরেই বসুন মেমসাহেব, আর ওই ছেঁড়া সায়া। তাহলে আপনার বডি দেখতে দেখতে গাড়ি চালাতে মস্তি লাগবে।"
"আর হ্যাঁ মেমসাহেব,, হাতদুটো মাথার পিছনে সিটের ওপর রাখুন। তাহলে ক্যালানো বগল দেখতে আরো মজা লাগবে।"

তার পর থেকেই বিদিশা এমন ভাবে বসে আছে। টাইট ব্রার মধ্যে ফাটো ফোটো অবস্থাতে মাই দুটো গাড়ির ঝাঁকুনির সাথে সাথে নেচে উঠছে। আর পরনের সায়াটা তো গভীর নাভীর নিচে, তার ওপর ফালাফালা করা। ফর্সা উরুদুটো বেড়িয়ে আছে।
সে এক সাংঘাতিক অশ্লীল দৃশ্য। তা দেখে দীনেশ আর ড্রাইভারের ডান্ডা আবার খাড়া হয়ে উঠছে।

দীনেশের কথা শুনে ছোটোলোক ড্রাইভারটা বলে,,
"না সাহেব এখন না,, এর পর আমি আমার হিসেব ডেরাতে ফিরেই নেব। কি পাঠাবেন তো মেমসাহেবকে একরাতের জন্য?"

"সে তুমি মেমসাহেব কে খুশি করতে পারলেই হবে। কিন্ত এখন তো আমার আর তোমার সাথে মেমসাহেব ও আবার গরম হয়ে গেছে। তার কি হবে?"
"দেখি সাহেব, সামনে একটু ফাঁকা সার্ভিস রোড পেলে গাড়ি রাখবো"

শুনে বিদিশার শরীরটা আনচান করতে থাকে। লোকটার টিপুনির জন্য মাইদুটো ব্যাথায় একটু টনটন করছিলো, কিন্ত এখন সেটা পাল্টে গেছে। এখন টিপুনি খাওয়ার জন্য ছটপট করছে।

অনেক টা যাওয়ার পরেও সেরকম ফাঁকা সার্ভিস রোড পাওয়া যাচ্ছিল না। তবে ড্রাইভারের মুখে একটা শয়তানি হাসি দেখছিল বিদিশা।
বুঝতে পারছিলো, ছোটোলোকটা নির্ঘাত কোনো নোংরা প্লান কসছে।

একটুক্ষন পরেই সামনে একটা ধাবা দেখা গেল।
" সাহেব সামনে একটা ধাবা আসছে, কিছু খাওয়া দাওয়া করবেন তো? "
"হ্যাঁ গাড়ি রাখো, বাথরুম যেতে হবে, কিছু খাওয়ার যাবে। তুমি কিছু খাবে?" বিদিশাকে দীনেশ শুধায়,,
"আমি শুধু কোল্ডড্রিংক্স খাব, কিন্ত এই ভাবে ওখানে নামব কি করে?"
"কেন মেমসাব! ওখানে আমার মতো কিছু ড্রাইভার আর ক্লিনার থাকবে, আর ধাবার লোক থাকবে, বাইরের তো আর কেউ থাকবে না"
অশ্লীল ভাবে হেঁসে জানায় মাধব।
নিজের ফেটে পরা মাই আর তার গভীর খাঁজের দিকে চোখ বুলিয়েই বিদিশার ভীতর টা কি রকম করে ওঠে। বাবা রে লোকটা কি নোংরা আর বদমাশ। তাকে এই রকম আধাল্যাংটো ভাবে আরো কতোগুলো ছোটোলোকের সামনে দাঁড় করাতে চায়। যদিও ব্যাপারটা ভেবেই তার গুদটা শুলিয়ে উঠলো। ওরে বাবা এরকম ভাবে ওখানে যদি ওরা দেখে তাহলে তার আর নিস্তার নেই। নির্ঘাত গনঘর্ষনের শিকার হবে সে।
ভিতরটা এমন করলেও ওপরে ছদ্ম রাগ দেখায় সে।
"না,,না, বাবা,,আমি এই গাড়িতেই বসে থাকবো, আমাকে একটা কোল্ডড্রিংক্সের বোতল এনে দিও, তাহলেই হবে।
[+] 1 user Likes blackdesk's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)