Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ধাদোন গ্রামের ষাঁড় - A Ruthless fucker
#1
Heart 
বিকাল ৫.৩০ টা হবে। আমার বুকের উপর শুয়ে শুয়ে বন্ধুর ৪৭ বছর বয়সী মা আঙ্গুল ঘোরাচ্ছে । আমার থুতনিতে তার মাথা ঠেকেছে। চুলে তেলর কেমন একটা গন্ধ। তবে এসবই আমাকে বয়স্কা মহিলাদের প্রতি আকৃষ্ট করে। তার মাথায় কয়েকটা মাত্র চুল সাদা। প্রায় ১ ঘন্টা ধরে চুদেছি। শরীরের সকল শক্তি শেষ। বীর্যে ভর্তি ৩ টা কন্ডোম ফ্লোরে পরে আছে।

 একটু জিরিয়ে নিচ্ছি। মাগী চুদতে যেমন মজা তেমনি ঘাটনি। দুজনেই ঘামিয়ে গেছি।


আমার নাম আবির। বয়স ২২। জিম করে বডি বেশ টাইট বানিয়েছি। আমার মাত্র দুটো নেশা। এক সিগারেট আর দুই বয়স্ক আন্টিদের পাকা শরীর। আমি সেই রকমের আন্টি লাভার। অনেকে বেছে বেছে সুন্দরী আন্টি দের লাগায় আর নিজেকে আন্টি লাভার বলে। এটা আসলে হাস্যকর। সবাই জানে আমাদের দেশের আন্টিরা দেখতে কেমন। যাদের গাছ বলে পাক ধরেছে, মুখে মাস্তের দাগ, গলায় চমরা সামান্য কুঁচকে গেছে, ব্রার ফিতা যাদের মাংসল কাঁধে গেঁথে যায়, বড়ো বড়ো দুধ গুলো ঝুলে গেছে তবে উঁচু হয়ে যাওয়া পেটের করেন আরো বেশি বড়ো মনে হচ্ছে, বেশ চর্বিযুক্ত পেটে গভীর এক নাভি যাতে অনেক ছেলেদের পুরো ধোন ঢুকে যাবে, থলথলে পেটে ফাটা ফাটা গর্ভের দাগ, বালের জঙ্গলে ঢাকা থাকা ঢিলেঢালা গুদ যেখান থেকে হয়তো একহালি ছেলেমেয়ে বের হয়েছে। এরাই হলো সত্যিকারের আন্টি। যারা রুপ চর্চা ছেড়ে রান্না ঘরে ঘেমে ভিজে পরিবারের জন্য রান্না করে, ঘরগোছায় আবার কেউ কেউ চাকরিও করে। যাদের গায়ে ঘামের গন্ধ লেগে থাকে। এদের যে ভালোবাসতে জানে সেই হলো আসোল আন্টি লাভার।


এদের ঢিলেঢালা গুদ মারা ছোকরাদের কাজ নয় দরকার মোটা আখাম্বা বাড়া। নয়তো ডগি স্টাইলে বিশাল মাংসল পাছার কারনে ছোট্ট ধোন গুদ পর্যন্তই পৌঁছাবে না।


তবে আমার মেশিন এর জন্য একেবারে উপযুক্ত। ১০ ইঞ্চি লম্বা আর বেশ ৭ ইঞ্চি মোটা।  ঢিলেঢালা গুদের জন্য মোটা বাড়াই দরকার। তবে আমার বাড়াটা কচি গুদের দফা রফা করে দেয় তাই অল্প বয়সী মেয়েদের সাথে বেশি একটা করি না। তবে দুএক বাচ্চার মা হলে আর কোন অসুবিধা হয়না।


আমি প্রথম প্রথম একটু অপ্রস্তুত ছিলাম আন্টি দের শরীরের ঘামের গন্ধ , তাদের পাকা গুদের ভাপসা গন্ধ , শরীরে বিভিন্ন দাগ, ঝুলে পড়া দুধ। কিন্তু এখন এইসব আরো বেশি যৌনতার স্বাদ বাড়িয়ে দেয়।
[+] 8 users Like aunttylover's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কেমন আন্টি দেখতে চাচ্ছেন
Like Reply
#3
গল্প কি আগে লিখবো
[+] 1 user Likes aunttylover's post
Like Reply
#4
besh valo laglo starting...likhe cholun
Like Reply
#5
Besh bhalo likhe shuru korechen, aro porte chai dada
পাঠক
happy 
Like Reply
#6
Write the story first broo it's Exciting.....
[+] 1 user Likes Sand.y2971's post
Like Reply
#7
(31-07-2024, 02:55 AM)Sand.y2971 Wrote: Write the story first broo it's Exciting.....

Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#8
Lekha choluk
Like Reply
#9
Update plzz broo waiting for the story....
Like Reply
#10
(28-07-2024, 10:09 AM)aunttylover Wrote: গল্প কি আগে লিখবো

stock ভর্তি থাকলে অবশ্যই লিখুন

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#11
আমার গায়ের উপর তুলে বললাম কাকা কামাই করে আর খাও, এ বার কষ্ট করো সোনা।
আন্টি উঠে আমার ধোনটা কচলাতে কচলাতে গুদের চেরায় দিয়ে আস্তে আস্তে বসতে লাগলো। আমার আর তর সইছে না, কোমর ধরে চাপ দিয়ে কচাকচ কয়েকটা ঠাপ দিলাম। আন্টি, আহ সয়তান একটা, আস্তে। এরপর আমার উপর শুয়ে পড়ল। কি ওজন মাগির গায়ে। চর্বির কারণে শরীর কি নরম।

আন্টির ফোন বেজে উঠল । হাতে ফোনটা নিয়ে আবার রেখে দিলো। আমি বললাম কার ফোন। আমার স্বামি। তোমার লজ্জা করে না আমার ধোনের উপর উঠে স্বামীর কথা বলতে। না লজ্জা নেই আমার। সে বেচারা আরো কয়েকবার ফোন দিলো। ফোনের রিং পরছে আর কোমর দুলিয়ে দুলিয়ে আমার চোদা খাচ্ছে। অতি উত্তেজনায় এই পজিশনে চুদতে চুদতে তার জল খসিয়ে দিল। আমিও কনডম ভরিয়ে দিয়েছি বির্যে।
আমার উপর থেকে নেমে পাশে শুয়ে পড়লো।

আবার কল আসলে ধরলো। তারপর স্বামীকে পাল্টা ধাওয়া দিলো। বাথরুমে ছিলাম। আমি কি সারাদিন ফোন নিয়ে বসে থাকি কখন তোমার ফোন আসবে। কেন ফোন দিয়েছিলে সেটা বলো।
আমি দুই আঙ্গুল দিয়ে তার দুধের বোটা ঢলা দিলে আমরা হাত সরিয়ে দিতে চাইলো। ফোনে স্বামীকে বাজারে ফরদো বলছে আমার ছিচুয়েশন অনেক উত্তেজক মনে হলে উঠে কনডমের প্যাকেট চেক করলাম। দেখি শব শেষ। দুর বলা কনডম ছাড়াই চুদবো ভেবে এগুলো দুই পা শক্ত করে চেপে রাখলো। ইশারায় বারন করেছে। আমি দুই হাতে যোর করে পা ফাক করে ধরে বাড়াটা ঠাপ দিতে পুরো ঢুকিয়ে দিলাম। আন্টি সাথে সাথে ফোন কেটে দিল। অভিমানী চোখে তাকিয়ে আছে। একটু ঝুঁকে চুমু দিতে গেলে বুকে দুই হাতে চরথাপ্র দিতে লাগলো। আমিও শুরু করলাম গাদন। খাট ঝাঁকিয়ে চোদন। মুখ নামিয়ে চুমু দিলে গলা জড়িয়ে ধরে চুমু দিতে লাগল।

কন্ডম ছাড়া কি মজা লাগছে। পচত পচত শব্দ করে মেশিনের মতো চলছে ঠাপের পর ঠাপ। ঠাপাতে ঠাপাতে মুতে দিলো কিন্তু ঠাপ থামায়নি। তারপর ঝড়ো গতিতে ঠাপাতে ঠাপাতে মাল ঢালতে লাগলাম। তারপরও ঠাপ থামলো না। গেটা বিশেক গভীর ঠাপ দিয়ে শুয়ে পড়লাম। ভাবছি আবার পোয়াতি না হয়ে যায়। তবে দেখে তো মনে হয় মেনোপজ হয়েছে। তারপরও তারাতাড়ি কেটে পরলাম ওখান থেকে।
আমার লেখা সকল গল্প কাল্পনিক। কথা কি ক্লিয়ার, নাকি ব্যাজাল আছে
[+] 6 users Like aunttylover's post
Like Reply
#12
কোন কমেন্ট আপনাকে কন্ট্রোল করে না সেটা ভালো ব্যাপার। কিন্তু আপডেট আরেকটু বড় ও নিয়মিত দিন। আপনার লেখার হাত ভালো সেটা বোঝা যায়, সেজন্যেই বললাম আরকি।
Like Reply
#13
jossssssss
Like Reply
#14
লেখার হাত আর প্লট খুব ভালো। চালিয়ে জান
Like Reply
#15
Darun story
Like Reply
#16
রসালো হচ্ছে
Like Reply
#17
কেমন লাগছে গলপট
আমার লেখা সকল গল্প কাল্পনিক। কথা কি ক্লিয়ার, নাকি ব্যাজাল আছে
[+] 4 users Like aunttylover's post
Like Reply
#18
Ogyan vabi ke ro beshya r moto choda uchit chilo
Like Reply
#19
Darun...neel selam
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)