Thread Rating:
  • 10 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ব্যস্ত শহর
#1
Wink 
এপিসোড -০১
 
ম্ম আহহহ আহহহ এইইতো এইতোও খাও সোনা খাও। উফফফফ মাগো আমাকে শেষ করে দেও। মাথার চুল গুলো এতটা শক্ত করে ধরলো যেন পারলে চুল ছিরেই ফেলবে। নিজে থেকে নিজের হাত দিয়ে মাথাটা দুই হাত দিয়ে ধরে নিজের গুদের উপর চেপে ধরে উপর নিচে করাচ্ছে অসভ্য হাতদুইটা। যেন মনে কেউ দাঁত দিয়ে ক্লিটোরিসে খুব শক্ত করে কামড় বসিয়ে দিক। রক্ত বের করে দিক। সমস্ত জ্বালা যন্ত্রণা শেষ করে দিক। উফফফফ মাগও আর না আর না সোনা। অনেক খেয়েসিছ। প্লিজ ভাই আমার ছেরে দে। আর সহ্য করতে পারছি না। প্লিজ আমাকে তোর শক্ত বাড়া দিয়ে চুদে শেষ করে দে। আমাকে নষ্ট করে দে। মেরে ফেউউউঅ। নিজের কোমরটা হটাত করে প্রচন্ড অবাধ্য হয়ে উপরে যেন পানির ফোয়ারা ছোটাতে লাগলো। আহহহহহহহ ওহহহহহ আহহহহহহ ইসসসসসসস আউউউউউচ্চচ্চচ্চচ্চচ্চ ফাক্কক্কক্কক ইএসসসসসস হুউম্মম্মম্ম হুম্মম অফফফ ফাঁক ইয়েসসস। যেন সারাজীবনের সমস্ত ক্লান্তি তরল স্রোতের মাধ্যমে বের হয়ে যাচ্ছে ধীরে ধীরে। আস্তে আস্তে কোমরটা নিজের বশে ফিরে পাচ্ছি। ধপ করে যেন ৫তলা ছাদ থেকে পরতে থাকলো। এমা কি হচ্ছে। আর সেই পুরুষটা?? সেই বা কই???? যার মাথা এতক্ষণ প্রচন্ড শক্তিতে ধরে রেখেছিল????

আচমকাই ঘুম ভেঙে গেল মৌয়ের। ঘুম ভেঙেই চোখ গেল নিজের বিছানার ঠিক  বিপরীতে থাকা নিজেরই কৈশোর, যৌবনের বেশ কিছু ছবির সমন্বয়ে এক বাধানো এক কলাজের উপর। মুহর্তেই আবার মাথায় আসলো এতক্ষণ ধরে চলতে থাকা বিষয়গুলোর দিকে। না ... আমি তো আমার বাসাতেই আছি। পড়নের নীল গেঞ্জির ঝুলের দিকটা টেনে আকাশি নীল রঙের শর্ট প্যান্টের উপর দেখলো  দুপায়ের মাঝের জায়গাটা কিছুক্ষণ আগের বাজে স্বপ্নের কারণে ভিজে  আছে কিছুটা।
এমন জিনিস মাঝে মাঝেই হচ্ছে মৌয়ের সাথে ইদানীং কিছু দিন ধরে। বিছানা থেকে উঠে হাত দিয়ে নিজের বিছানাতে দেখল কিছুটা ভিজে ভিজে ভাব সেখানেও লেগে গেছে। বিছানার চাদরটাও তাই হাতে তুলে নিল। বিছানার পাশেই থাকা ড্রেসিং টেবিলের দিকে তাকিয়ে নিজেকেই নিজে পরীক্ষণ করতে লাগলো। সে কি সাইকো হয়ে যাচ্ছে। নাহ সব তো ঠিকই আছে মনে হচ্ছে। কিন্তু তাহলে আজকাল সবসময় এসব নিয়ে কেন ভাবছে সে। টুলটা এগিয়ে ড্রেসিং টেবিলের সামনে বসে চাদরটা টেবিলের উপর রেখে নিজেই নিজের চোখের পাতা টেনে টেনে ডাক্তারদের মতো করে দেখতে লাগলো মৌ। কই তেমন কিছু না তো। নিজের মুখের চারপাশে লেগে থাকা লালা হাতের তালু দিয়ে ডলে মুছে দিতে দিতে নজর গেল ড্রেসিং টেবিলের আয়নাতে লাগানো ছবিটার দিকে। মৌ আর সজল। প্রথম বিবাহবার্ষীকীতে ওরা চেয়েছিল খুব নিরিবিলি কোথাও যাবে। তাই এক বন্ধুর একটা ছোট্ট বাড়িতে ওরা গিয়েছিলো। বর্ডার এরিয়া। ভারতের মিজোরাম খুব সহজেই জানালা খুললে দেখা যেত। সেইসাথে  মনে পড়লো ওদের দুষ্টু মিষ্টি খুনসুটির কথা। সজল আগে ঘুম থেকে উঠে মৌ কে জাগিয়ে দিত। বড়লোক বাবার আদুরেমেয়ে  সকালে ঘুম ভাঙ্গার অভ্যাস কোনো কালেই ছিল  না। সেই বাসি মুখেই সজল এর আদর বৃষটি শুরু হয়ে যেত। ওর মুখের লালা নিজের জ্বিভ দিয়ে চেতে দিত। মৌ এর খুব ভালোলাগলেও  একটু বিরক্তভরা সুর নিয়ে বলতো ছি কি করছ??? সজল অবশ্য সেটা বুঝত। তাই মৌয়ের কথায় কোনও উত্তর না দিয়েই মাঝে মাঝে কামড় বসিয়ে দিত মৌ এর নরম গালে। যেন বাঘ তার বাঘিনীর উপর নিজের ক্ষমতার বহিঃপ্রকাশ রেখে যাচ্ছে। মৌও তখন নিজের বাঘিনী রূপে এসে যেত। আর শুরু করত নিজের উম্মত খেলা। যেন কে কার উপরে নিজের প্রভাব রাখতে পারে। কিন্তু আজ্জজ্জজ্জজ্জ......(এক গভীর দীর্ঘশ্বাস বের হয়ে আসলো নিজের ভেতর থেকেই)।


একমহুর্ত নিজেকে আবারো আয়নায় দেখে নিয়ে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়লও মৌ। চাদর দিয়ে নিজেই নিজের মুখ চেপে ধরে কাঁদতে লাগলো। হুশ ফিরল কলিং বেলের শব্দে। হাতের উলটো পাশ দিয়ে চোখ মুছতে মুছতে দেয়ালে টাঙ্গানো ওয়াটার কালার ডিজিটাল ঘড়ির দিকে তাকিয়ে দেখলো সকাল ১০টা ১৯ বাজে। হাসিবের মা এসেছে বোধহয়। তাড়াতাড়ি টিস্যু দিয়ে নিজের চোখ মুখ মুছে চাদরটা হাতে নিয়েই রাতে পড়ে থাকা নীল রঙের একটা ঢিলে টি-শার্ট আর তার থেকেও যেন অধিক ঢিলে আকাশী রঙের ডেনিম শর্ট প্যান্ট পড়ে দরজা খুলতে গেল। আবারো বেল... একটু তাড়াতাড়ি পা চালালো। রুম থেকে বের হয়েই হাতের ডানে ওয়াশরুমে চাদরটা ছুড়ে মেরে ভাবতে লাগলো কি কি জিনিস হাসিবের মাকে দিয়ে করিয়ে নিতে হবে। এমনিতে মহিলার কাজ শুধু রান্না আর কাপড়কাচা হলেও, মৌ হাসিবের মাকে বেশ সম্মান করে আর মাস গেলে বেতনের বাহিরে একটা মোটা বখশিশও দেয়, তাই মৌ মাঝে মাঝে কিছু দরকারি কাজ করিয়ে নিলে হাসিবের মা বেশ খুশি মনেই করে দেয়। হাসিবের বাবা মারা গেছে অনেকদিন। একা একা ছেলে হাসিবকে বড় করা বেশ কঠিন। সামনের বছর এইচএসসি দিবে। ফর্মফিলাপে বেশ ভালোই টাকা লাগবে তাই আগেই মৌকে বলে দিয়েছিলো কিছু টাকার জন্য। এসব ভাবতে ভাবতেই দরজা খুলে যেন ভাবনার জগত থেকে বের হয়ে আসলো উপরতলার ফয়সালকে দেখে। 


26 বছরের ব্যাচেলর, আরো ২জন বন্ধু মিলে ফ্ল্যাট শেয়ার করে থাকে। রাস্তা ঘাটে মাঝে মাঝে দেখা হলে ফয়সালের সাথে বার কয়েক কথা হয়েছে মৌয়ের। এর জায়গায় অন্য কেউ হলে হয়তো মৌ  লজ্জায় মরেই যেত। বাসায় পরা হাফপ্যান্ট আর টি-শার্ট গায়ে মাথার চুল জাস্ট হাত দিয়ে কোনোরকমে আসার সময় খোপা করে এসেছে। আজকাল কার মডার্ন ছেলে কিনা কি ভাববে। ছি"আপু আসলে চিনি শেষ তাই তোমার কাছে আসলাম। তুমি মনে হয় মাত্র ঘুম থেকে উঠলে। বিরক্ত করে ফেললাম।" "এমা না না আসলে আজকে একটু দেরি হয়ে গেল। অনেক কাজের চাপ তো তাই।" "ওহহহো সরি আপু উইকেন্ডেতে তোমার কাচা ঘুমটা ভাঙ্গিয়ে দিলাম।" (আজকে শুক্রবার?? ওহহ তাই তো বলি এলার্ম কেন টের পাই নি) "আরেহ তেমন না গো। আচ্ছা দাঁড়াও আমি চিনিটা এনে দিচ্ছি।" বলেই ফয়সালের হাত থেকে সাদা বাটিটা  একরকম ছিনিয়ে নিলো। কারণ ফয়সালের মস্তিষ্ক তখন অন্য কাজে ব্যাস্ত।



মৌ বাটিটা নিয়ে রান্নাঘরের দিকে যেতে লাগলো। শেষরাতের ভয়াবহ স্বপ্নের পর মৌ ঘেমে একাকার হয়ে গিয়েছিল। ফ্রেস হওয়ার ও তো সময়ই হলো না। খোপাটা ঠিক মতো বাধা হয় নাই। কিছু চুল এলোমেলো হয়ে ঘারের কাছে ঘেমে ভিজে আছে। ফয়সাল মন্ত্রমুগ্ধের মতো সেই ঘামে ভেজা চুলগুলোই একদৃষ্টিতে দেখতে থাকলো। নীল রঙের গেঞ্জি যেটা পড়ে আছে সেটাও পেছনের দিকে কিছুটা শর্ট-প্যান্টের ভেতরে ঢুকে আছে, সামনের দিকে ঠিকঠাক করে আসলেও পেছনের দিকে ঠিক করা হয় নাই। ফলে মৌয়ের প্রতিটা পদে পদে ওর বিশাল আকারের পশচাতদেশের দলুনী ফয়সালের মনে যেন ঘুর্নীঝড়ের আবহ তৈরি করে দিচ্ছিল। যথেষ্ট ঢোলা প্যান্ট হওয়া স্বত্বেও পেছনের অংশ যেন একদম আটসাটো হয়ে লেগে আছে। তার নিচেই নজর গেলো ফয়সালের এবার। তার আনা সাদা বাটিটার মতোই ফর্সা। বড়লোক ঘরের মেয়ে হলেও জীবনেও কি কোনোদিন সুর্যের আলোতে বের হই নাই?? নাইলে এমন ফর্সা কিভাবে সম্ভব?? ফয়সাল মনে মনে বলতে গেলেও কিছুটা স্বর বের হয়ে আসে নিজের অজান্তেই। যদিও মৌ সেসব শুনতে পায় না। অনেকটা দূরে ছিল বলে। কিন্তু ফয়সাল আরো সতর্ক হয়ে যায়। বেশি উত্তেজিত হওয়া যাবে না। মৌ এর মোটা পুরুষ্টু থাইয়ের দিকে একনাগাড়ে তাকিয়ে দেখতে লাগলো ফয়সাল। যেন ওর মতো একজন সাধারণ ছেলের জন্য এই স্বর্গসুখ। হাঁটুর অস্থিসন্ধির ঠিক উলটো দিকে মৌ এর পাতলা চামড়া ভেদ করে ওর নীল রঙের শীরাগুলোও যেন স্পষ্ট দেখছে ফয়সাল।  আর সেই সাথে প্রত্যেকবার পা ফেলার সাথে সাথে যখন মৌ এর মোটা কলাগাছের মতো সাদা পুরু থাই কেপে কেপে উঠছিলো ফয়সাল নিজের অজান্তেই আবারো বলে উঠলো "ঊসশহহ শালী কি মাল উফফফফফফ ম্যান ফাক্কক্কক।" ফয়সাল নিজের কন্ট্রোল হারিয়ে অনুমতির তোয়াক্কা না করেই ঘরের ভেতরে ঢুকে যেতে লাগলো। মৌ রান্নাঘরে গিয়ে উপরের তাক থেকে চিনির কৌটা নেয়ার জন্য, পায়ের পাতার উপর ভর দিয়ে কিছুটা উঁচু হলে ওর সাদা পায়ের পাতা দেখে ফয়সালের যেন মনে হচ্ছিলো এখনই ওই পাদু'টোর নিচে পড়ে গিয়ে আঙ্গুল গুলো চেটেে  খেয়ে মৌ এর মধুর অপ্রভংশ হলেও তা চেখে দেখুক, তার মতো বেকার জুনিয়র ছেলের জন্য এই  বা কম কি??

মৌ চিনি কৌটা থেকে বাটিতে ঢালতে ঢালতেই ফয়সাল বেশ কিছুটা কাছে চলে এসেছিলো। মৌ পেছনে ঘুরতেই কিছুটা ভুত দেখার মতো ভয় পেয়ে যায়। নিজের গেঞ্জিটা কিছুটা ঠিকঠাক করে নিয়ে কিছুটা মেকি হাসি মুখে ফুটিয়ে বলতে লাগলো "একি তুমি এখানে?? আরেহ আমি তো নিজেই নিয়ে আসছিলাম।" ফয়সাল কি করবে বুঝতে না পেরে বলতে গেলো "আসলে নাবিল আর আশরাফ তো উইকেন্ডে ওদের বাসায় চলে গেছে তাই ভাবলাম তোমার কাজে একটু হেল্প করি, আমারও সময় কাটলো আর তুমি ও তো একাই।" মৌ এর কাছে এসব নতুন কিছু  না তাই ফয়সালকে বিন্দুমাত্র সময় না দিয়েই বললো "সর‍্যি রে আজকে না। আমি একটু বাইরে যাবও। আর আমি 
 এখনো ফ্রেশই হই নাই।" ফয়সাল বুঝল এখানে কথা বলা মানে নিজের মান-ইজ্জত খোয়ানো। ফয়সাল নিজেও যথেষ্ট উচ্চবিত্ত পরিবারের ছেলে। তাই কথা না বাড়িয়ে চিনির বাটি হাতে নিয়ে কিছুটা ব্যার্থ হয়েই চলে গেলো।


একটা বড় করে শ্বাস ছেড়ে কিচেনের স্ল্যাবের সাথে ঠেস দিয়ে দাড়িয়ে কেবলই ভাবছিল কি করবে আজকে সারাদিন। অফিসের কিছু কাজ পেন্ডীং  আছে। সেসবও করা লাগবে। হাসিবের মা ও আজকে আসবে নাহ। নিজের ঘরটাও নিজেরই গুছিয়ে নিতে হবে। তবে তার আগে ফ্রেশ হতে হবে। কিচেন থেকে রুমে গিয়ে জামা কাপড় আর টাওয়েল নিয়ে নিজের রুমের সাথে এটাচড ওয়াশরুম থেকে চাদরটা নিয়ে গেল বড় ওয়াশরুমটার ভেতরে। ঢুকে আগে আয়নায় আরেকবার নিজের চেহারাটা দেখলো, আয়নাটা বেশ বড়,একদম ওয়াশরুমের দেয়াল জুড়ে। ড্রেসিং টেবিলের আয়নার থেকেও নিজেকে আরো খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগলো। চোখের নিচে হালকা ডার্কসার্কেল পড়ে গেছে। যদিও খুব ভালো করে না দেখলে বোঝা যাবে না। নখও বেশ বড় হয়ে গেছে। ম্যানিকিউর করানো হয় না অনেকদিন। খোপাটা খুলে দিল। চুলগুলো বরাবরই মৌয়ের অনেক প্রিয়। ঢাকার অভিজাত এলাকার মেয়ে হিসাবে বর চুল আজকালকার ফ্যাশন না হলেও মৌয়ের এমনই ভালো লাগে। চুলের ব্যাপারে সে বরাবরই বেশ সেনসিটিভ। আগে প্রত্যেক সপ্তাহে অন্তত একটা দিন থাকতো চুলের পরিচর্যার জন্য। কোনও দিন চুলে কালার করার কথাও ভাবেনি। সেই ঘন কালো চুলের আগা ফেটে গেছে। কিছু কিছু জায়গায় জট। তাছাড়া সত্যিই আর কোনো পার্থক্য চোখে পড়ছে না। হয়তো ইদানীং সজলের কথা খুব বেশি মনে পড়ছে তাই এমন। নিজেকে আবারো গুছিয়ে নিতে হবে। একজন সাইক্রাটিস্ট এর সাথে কন্সাল্ট করা লাগবে ঠিক করেই নিল। বাথটাবে পানি ছেড়ে প্রথমে গেঞ্জি তারপর প্যান্ট খুলে পাশের বালতিতে ভিজিয়ে রাখলো। এখন ঢুতে ইচ্ছা করছে না মৌয়ের। 


বডিওয়াশটা নিয়ে বাথটাবে আস্তে আস্তে বসে পড়লো। বডিওয়াশ সারা গায়ে আলতো করে মেখে ধীরে ধীরে ডলতে থাকলো। প্রথমে গলা , ঘাড়, তারপর বগলে। হালকা হেয়ারি ফিল হওয়াতে বাথটাব থেকে উঠে আগে ওয়াক্সিং ক্রিম এনে নিজের গোপন জায়গার লোম কেটে ফেললো। নিচেও কিছুটা বড় হয়েছিলো। মৌয়ের শরীরে লোম বরাবরই কম। তারউপর মৌ এসব বিষয়ে বেশ কন্সারভেটিভ। পুরো পরিষ্কার হয়ে আবারো বাথটাবে বসে পড়লো। নিজের বানানো ইউটিউব প্লেলিস্ট চালিয়ে দিয়ে চোখ বন্ধ করে নিজেকে শান্ত করার চেষ্টা করতে থাকলো। গায়ের উপরিভাগে কিছুটা সাবানের ফেনা। বডিওয়াশ হাতের তালুতে নিয়ে আস্তে আস্তে নিজের সারা শরীরে মাখতে শুরু করলো। বেশ সুন্দর ঘ্রাণ। ল্যাভেন্ডার ফ্লেভার। গোলাপের ঘ্রাণ বেশ সুন্দর কিন্তু বেশ কড়া, কিন্তু ল্যাভেন্ডারের স্মেলটা বেশ কোমল, স্নিগ্ধ একটা ভাব আছে। কিছুটা গন্ধ শুকে নিয়ে নিজের দুই স্তনে দুহাত দিয়ে আলতো করে নিচে থেকে উপরের দিকে হাত ঘুরিয়ে সাবান মাখতে শুরু করলো। নিজের শরীর নিয়ে আস্তে আস্তে কখন যেন খেলতে শুরু করে দিল। বাথটাবে পানিটা তখনো কিছুটা গরম আছে। বিছানায় আধশোয়া হয়ে পেছনে বালিশ রেখে বই পড়ার ভঙ্গিতে বসে ছিল মৌ। পানির উচ্চতা প্রায় খুব বেশি নাহ। স্তনের নিচের ভাগে এসে পানি ছুবে কখনও স্তনবৃন্ত পানিয়ের নিচে মুখ লুকাচ্ছে আবার কখনো মাথা বের করে নিজের উপস্থিতি জানান  বাথটাবটা বেশ সরু। বিছানায় হলে বেশ মজা করে খেলা যেত। বাম পাটা বাথটাবের উপরে নিয়ে হাঁটু ভেঙ্গে আরো কিছুটা ছড়িয়ে বসলো মৌ। দুচোখ বন্ধ করে আলতো হাতে নিজের স্তন নিজেই বারবার নিচে থেকে টেনে টেনে উপরের দিকে উঠাতে উঠাতে আদর করতে থাকলো। স্তনবৃন্তগুলো খাড়া হয়ে গেছে এতক্ষণের তীব্র কামনায়। পায়ের রগে টান অনুভব করছে। পা সোজা রাখতে পারছে না। বাকিয়ে আসছে। বাম পা, যেটা বাথটাবের বাইরে, সেটা আস্তে আস্তে বাঁকাতে বাকতে বাথটাবের সাথে সমান্তরালে চলে এসেছে। এখন একটা গান হলে মন্দ হতো না, কিন্তু এখন  আর রুমে  গিয়ে সেসব আনার মুড নেই মৌয়ের। বামহাত দিয়ে তখনো বাম স্তনকে আদর করতে করতে নিজের হাল্কা চর্বি জমে যাওয়া পেট নিজেই খামছে ধরলো ডান হাত দিয়ে। এতোটাই জোরে খামচে ধরলো যে "আহহ" করে একটা মৃদু চিৎকার বের হয়ে আসলো, কিন্তু তবুও পেটের মোলায়েম চামড়া ছেড়ে দিল না। বাম হাতটা এই সুযোগে বোটায় চিমটি বসিয়ে দিয়েছে। দুই হাতই যেন কোনও মায়ায় আবদ্ধ, মৌয়ের নিয়ন্ত্রণের বাইরে। এক হাত যখন পেটের হাল্কা পশমের সাথে সাথে আর বৃহৎ নাভীর সাথে লুকোচুরি খেলছে, তখন অন্য হাত স্তনবৃন্তের চারপাশে ঈষৎ খয়েরি অঞ্চলে প্রহসনের হাসি হাসছে, স্তনবৃন্তটা যেন   খুব করে বলছে "প্লিজ আমার কাছে আয়, আমাকে নিয়েও একটু খেল ভাই। আরেকবার প্লিজ আর একটিবার একটু চিমটি কেটে দেখ না দেখনা কতও গরম করে দিয়েছে এই অসভ্য মেয়েছেলেটা।" কিন্তু হাতের আঙ্গুলগুলো যেন মজা নিচ্ছে। স্তনবৃন্তের চারপাশে কিছুটা গোল জায়গা করে অল্প অল্প স্ফীত কিছু দানা দানা অ্যারোলের আশেপাশেই শুধু গোল গোল করে ঘুরছে। আর মাঝে মাঝে ছুঁয়ে দিয়ে আগুনে যেন ঘি ঢেলে দিচ্ছে। মাঝে মাঝে যখন বোটাটা হাতের স্পর্শ পাচ্ছে তখন যেন তেলে পানি পড়লে যেমন ছ্যাঁত করে উঠে তেমন করে রিএকশন করছে মৌয়ের পুরো শরীর। মৌয়ের অন্য হাত তখন আস্তে আস্তে আরো নিচে নেমে যাচ্ছে। সদ্য ওয়াক্স করা নির্লোম তলপেটের উপরে হাত বুলাতে বুলাতে যেন খোজ করছিল সেখানে কোনও অবাঞ্ছিত লোম আছে কিনা। বা হয়তো সেই গুপ্তদ্বারে ঢোকার আগেই একবার তড়পে নিতে চাইছে। মৌ নিজের দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে এতক্ষণ আলতো হাতের স্পর্শে শান্ত থাকলেও এখন আর পারছে না। এখন তার আরও করা ডোজ লাগবে। এন্টাসিড বেশি খেতে খেতে একসময় আর এন্টাসিডে কাজ হয় না তখন আরো হাই পাওয়ারের গ্যাস্ট্রিক ঔষধ লাগে, মৌয়েরও এখন সেই একই অবস্থা। একভাবে বসে থাকতে থাকতে মৌয়ের শরীরে ঝিম ধরে এসেছে। তাই পানি থেকে উঠে পড়লো। বাথরুমের ভেতরে থাকা একটা টুল টেনে নিয়ে ঠিক কাঁচের আয়নার সামনে এসে বসলো। বসে নিজের শরীরটা নিজেই দেখতে দেখতে সামনের র‍্যাক থেকে একটা চুল বাধার গাডার নিয়ে লম্বা কালো চুল বেধে নিল। প্রথমে একটা প্যাচ দিয়ে পুরো চুলের গোছা আটকে নিয়ে পরে লম্বা চুলটাকে ৩ভাগে ঢেউ খেলিয়ে খোপার মতো করে বেধে নিল। যেন কোনোভাবেই সামনে যে সুখের আসর বসতে যাচ্ছে তাতে যেন কোনও বাধা দিতে না পারে। মৌ চুলটা বেধে আয়নার উপর ঠেস দিয়ে দারিয়ে দেখতে লাগলো।

আগে জিমে যেন এখন যাওয়া হয় না। কোমর এর দুপাশে মাংস বেড়েছে। পেট মৌয়ের অন্যতম আকর্ষনীয় জায়গা। যতজন ছেলের সাথেই সে মিলিত হয়েছে সবাই সেটা বলেছে। তাছাড়াও মাঝে মাঝে কনভেনশনাল ড্রেস-আপের বাইরে ট্র্যাডিশনাল  পড়লে বিশেষ করে শাড়ি পড়লে সবার চোখ আগে যে পেটেই যায় টা মৌ ভালো করেই জানে।মৌয়ের পেটে তিনটি ভাগের মতো অংশ খেয়াল করা যায়। মধ্যের ভাগটা শরীরের ঠিক মাঝবরাবোর। সেখানেই নাভিমূলের বাস। সেইভাগ কিছুটা উঁচু, আর  দুইপাশের ভাগ কিছুটা নিচু। সেই দুই দিকে সরু হয়ে নামতে নামতে হটাত করেই স্ফীত হতে শুরু করেছে। কোমরের দুই পাশের যে কিছুটা মাংস জমেছে সেটা কিছুটা বেডপভাবে পেটেই জমা হয়েছে। আগে পেটের কার্ভ আরও সুন্দর লাগতো। পেটের উপর ঢেউ খেলানো একটা ব্যাপার ছিল। এবার আবার জিম শুরু করার লাগবে আর এই অতিরিক্ত মাংস ওয়ার্কয়াউট করে ঝরিয়ে ফেলতে হবে। আস্তে আস্তে কোমরের চামড়া টেনে টেনে যেন দেখার চেষ্টা করছে কতটা বেড়েছে। খুব একটা নাহ হয়তো। জিমে যাচ্ছে না ঠিকই। কিন্তু খাওয়া দাওয়ার অনিয়মে তেমন একটা মুটিয়ে যায় নি মৌ। ছেলেদের সিক্সপ্যাক করার উপর বিশেষ মনোযোগ থাকলেও মেয়েদের সেটা থাকে না। মৌয়ের জিমে যাওয়ার মূল উদ্দেশ্য ছিল Squat, মূলত পেছনের অংশের সেইপ ঠিক রাখা আর সেটা আরো আকর্ষনীয় করার জন্যই এই ব্যায়াম করা হয়। আর তার সাথে নিজের সেলফ ডিফেন্সের জন্য  Strength এর কিছু ব্যায়াম করতো। 

একবার ব্যায়াম করতে গিয়ে জিম ট্রেইনার কে বলেছিল Squat এ হেল্প করতে। হেল্প করা বলতে ব্যালেন্স রাখতে যেন পেছনে থেকে সাপোর্ট দেয়। বেচারা জীম ট্রেইনারের অবস্থা জাস্ট ৫ মিনিটেই বেহাল হয়ে গেছিল। মৌ কিছুক্ষণের মধ্যেই বুঝে গেছিলো শালার boner এর ব্যাপারটা। তাই ইচ্ছা করেই আরেকটু টিজ করে কোমরটাকে আরো পিছিয়ে নিয়ে জিম ট্রেইনারের দু পায়ের ফাকে আরো বেশি করে ঘসে দিচ্ছিল। মাত্র ২-৩ বার করতেই ছেলেটা রীতিমতো দৌরে ওয়াশরুমের দিকে যেতে লাগলো। মৌ আরেকটু মজা করার জন্য বলল - "আরেহ ভাইয়া কোথায় দৌর দিলেন। যাইহোক অনেক ধন্যবাদ" ধন্যবাদ কথাটা বেশ জোড়েই বলেছি। পাশে আনিকা নামে এক মেয়ে জিম করছিল। প্রায় সমবয়সী তাই বেশ ভালোই ভাব। বলল - “ আপু তুমি পারোউ। ভাইয়ার তো পুরো মাসের প্ররিশ্রম একদিনেই শেষ করে দিলা মনে হচ্ছে।" - বলেই দুইজন অট্টহাসিতে ফেটে পড়ে। পাশে আরো কিছু মেয়ে আনটি ছিল। তারাও মজা নেয়। কিছু বলে না বাট মজা নিতেও বাদ দেয় না।



সেসব ভেবেই নিজের মনে হেসে দিল। নিজের দুই স্তন দুই হাতে ধরে এবার আর আলতো করে নয়, রীতিমতো শক্ত করে চেপে ধরলো। নিজের অজান্তেই মুখটা হা হয়ে গেল, চোখটা আবেশে বুজে আসলো। আরও। আরও জোরে চেপে ধরলো। নিজের বোটাটা খামচে ধরলো। না এবার আর আওয়াজ আটকে রাখতে পারলও না। আহহহ করে মৃদু আওয়াজ ভেসে এলো। মৌয়ের শরীরটা একদম যেন হাতে বাধানো। ইদানীং পেতে হালকা মেদ ছাড়া সবখানেই যেন মেপে মেপে মাংস আর মেদে ভরপুর। বক্ষের আকারও মারাত্বক বড় নয়, শরীরের সাথে মানাসই ৩৪সি সাইজের। একদম টানটান স্তন। আর তার চূঢ়ায় সূচলো বাদামী বর্নের স্তনবৃন্ত। তার পাশের এরোলা গুলোই খুব বেশি ছড়ানো নয়। মৌয়ের তখন মনে হচ্ছিল তার স্তনগুলো কেন আরও বড় হলো না। কলেজ লাইফ থেকে লেসবিয়ান সেক্স করেই নিজের জ্বালা মেটানো মৌ পর্নসাইটের সাথে ভালোই পরিচিত। খুব মনে চাচ্ছে কেউ একজন ওর দুদ্গুল চেপে চেপে টিপে চুষে খাক। কিন্তু কেউ তো নাই। ইসসস যদি দুদ গুলো ওইসব পর্ন নায়িকাদের মতো বিশাল বড় লাউ এর মতো দুদ হতো তাইলে এখন নিজেই নিজের দুদের বোটা মুখে নিয়ে চুষতে পারতো। দুইহাত দিয়ে দুদের বোটা ধরে টেনে ধরছিল। যেন টেনে আজকেই বড় বানিয়ে দিবে। আর অন্যদিকে বেসিনের উপরে ডান পা কিছুটা উঠিয়ে দিয়ে দুই পায়ের মাঝের বেসিনের সাথে লাগাতে শুরু করলো। যোনিদেশের গুরমভাবটা যেন বেসিনের ঠান্ডাতে কিছুটা মাত্র প্রশমিত হচ্ছে না। জ্বিভটা বের করে কুকুরের মতো হা করে কপালের চামড়া ঘুচিয়ে অদ্ভুত মুখভঙ্গি করতে থাকে মৌ। এই অবস্থায় দেখলে মনে হবে কোনও নোংরা এলাকার নোংরা কর্দমাক্ত জঘন্য এলাকার এক নষ্টা মেয়ে। কাম পিপাসায় অন্ধ, কোনও শয়তানের আছর যেন পড়েছে মৌয়ের উপর। মৌয়ের সারাশরিরে রগ শক্ত হয়ে আসছে। হাতের আঙ্গুলগুলো শক্ত হয়ে গেছে। আর দুদের বোটাকে রগরে রগরে আদর করতে পারছে না। গলার এপাশ থেকে ওপাশ অন্যরকম শিহরনে  খামচে খাঁমচে ধরতে ইচ্ছা করছে। স্তন নিয়ে এখন আর আদর না চলছে এক পাশবিক অত্যাচার। আপেলের মতো সুদৃঢ় স্তন খামচে ধরে টেনে ছিরে ফেলতে চাইছে। পায়ের আঙ্গুলগুলোও একইভাবে শক্ত হয়ে গেছে। এখন সমস্ত শরীরের ভর পুরো পায়ের উপর না বরং কেবল পায়ের আঙ্গুলে ভর দিয়েই আছে। অজান্তেই নিজের যোনীদেশ ভেসিনের সাথে ঘসতে লাগলো। 

পায়ে প্রচন্ড টান পেল। আর দাড়িয়ে থাকতে পারল না। টুলের উপর বসে পড়লো। টুলের উপর বসে দেয়ালে হেলান দিয়ে দুই পা উঁচু করে ছড়িয়ে দিল। দুই কনুই দিয়ে দুই হাঁটু বাঝিয়ে পা দুটো স্থির করে ধরে রাখলো। টুলটা আরেকটু বড় হলে কি দোষ হতো? নিজের মনেই মৌ বলে উঠলো। যোনিদেশে কোমল হাত দিয়ে বুলাতে বুলাতে আস্তে আস্তে নিচে নামতে লাগলো। কুচকির দিয়ে ঘেমে একাকার হয়ে গেছে। কুচকির দিকে আস্তে আস্তে ডলতে লাগলো। যেন ভয় পাচ্ছে ওখানে আঙ্গুল দিতে। মনে হচ্ছে একাবার আগ্নেয়গিরির উদগীরোণ শুরু হলে আর থামাতে পারবে না। পা আবার বাকিয়ে আসছে। আবার নতুন করে উত্তেজনা দানা বাধতে শুরু করেছে। দুই হাত দিয়ে যোনির দুইপাশে ধরে দুইপাশে আস্তে আস্তে টান দিল। যোনির মুখ ধীরেধীরে প্রকাশিত হতে থাকলও। মাথার উপর রাজমুকুটুরের মতো ছোট্ট ক্লিটোরিসটা ঈষৎ নড়তে শুরু করে দিয়েছে উত্তজনায়। আর তার নিচে গোলাপি নরম মাংস। অনেক উত্তেজনা সত্ত্বেও যেন ছোঁয়াতে ভয় পাচ্ছিল। ঐ জায়গাটা যেন এক পাতলা কোমল বেলুন আলতো আঁচেও যেন সেটা ফেটে যেতে পারে। বামহাতটা আবার ও দুদের বোটা ধরে জোরে একটা মোচর দিল। খুব কষ্ট পেতে ইচ্ছা করছে মৌয়ের। ডান হাতের তালু দিয়ে যোনীর উপরে মুঠো করে ধরার চেষ্টা করলো। শরীর দিয়ে ঘাম ছারতে শুরু করে দিয়েছে। পেটের উপর তিনটা ভাজ এখন স্পষ্ট। উত্তেজনায় নাভির কাছটায় এখন কাপতে শুরু করে দিয়েছে। আর সহ্য হলো না। মধ্য আর অনামিকা আঙ্গুল দুটো দিয়ে ক্লীটের উপরে ধরে চামড়াটা টেনে ধরলো। এতক্ষণে উত্তেজনায় লালা গড়াতে শুরু করেছে। বাম হাতে একদলা থুথু নিয়ে ঠাস করে মারলো যোনির উপর। আহহ করে মাথাটা সিলিঙের দিকে মুখ করে হা করে বসে রইলো। আর বাম হাত ওইদিকে কাজ শুরু করে দিয়েছে। ডান বাম করে চার আঙ্গুল দিয়ে গুদের উপর আস্তে আস্তে ঘসতে শুরু করে দিল। আর বাম হাতের বুড়ো আঙ্গুল দেখে খুব সহজেই অনুমান করা যায় মৌয়ের গুদটা এখন কি চাচ্ছে। বার বার বুড়ো আঙ্গুলটা নড়ছে। খুব বিচ্ছিরি ভাবে। নাহ আর টুলে নাহ। বাল খুব বিরক্ত লাগছে। বাথরুমের ফ্লোরে বসে পড়লো। পা দুটো সিলিঙের দিকে মুখ করে উপরে তুলে শুয়ে পড়লো। 

বুড়ো আঙ্গুল এবার ঢুকিয়েই দিল। আর হলা ছেরে এবার বেশ জোড়েই চিতকার করেই উঠলো - “ OHHHHHHh yesss fucckkkk fuckkkkk fukkk” -  মৌয়ের বাকি চারটে আঙ্গুল তখন দুই কুচকির সংযোগস্থলে ধীরে ধীরে জমা ঘাম ঘেটে ঘেঁটে দেখতে লাগলো। আর মধ্য আঙ্গুল আরো বর্বর হয়ে ঢুকে যেতে চাইলো পশচাতদেশের ছোট ফুটোর মধ্যে। আর নাহ… বুড়ো আঙ্গুলটা নিয়ে মুখে ভরে নিয়ে চরম অশ্লীলভাবে চুষতে শুরু করে দিল। চোখ বুজে 'উম্মম্ম আম্মম' এমন সব নোংরা গোঙ্গানি করে আঙ্গুলটা চেটে খেতে লাগলো। যেন মধু লেগেল আছে তাতে। কে বলবে এই সেই শান্ত স্নিগ্ধ মেয়ে। অনায়েসে একে কোনও পর্নস্টার বলে চালিয়ে দেয়া যাবে। 
শুয়ে শুয়েই পিঠ ঘসে ঘসে আস্তে আস্তে এগিয়ে গেল দেয়ালের দিকে। আর নিজের হাত পায়ের ভার সহ্য করার ক্ষমতা নেই মৌয়ের। পা দেয়ালের সাথে লাগিয়ে দুইদিকে যতটা পারা যায় ছড়িয়ে দিয়ে ফ্লোরে সুয়ে থাকলও। বিউটি পার্লারে সাজগোজ করা আধুনিকা মেয়ের যেন আর কোনও কিছুতেই কোনও নজর নেই। সে কি করছে, কোথায় শুয়ে আছে কিচ্ছু না। ডান হাতের আঙ্গুল চারটে মুখের ভেতরে গুজে দিয়ে বাম হাত দিয়ে দুদ দুটো দলাইমলাই করতে লাগলো। মুখের একদম যতদূর অব্দই আঙ্গুল যায় ততদুর অব্দি ঠেলে ঠুসে দিতে থাকলও। যতক্ষণ না বমি করার মতো অবস্থা আসে। একপর্যায়ে আর না পেরে কিছুটা কেশে ওঠে। আর এক মহুর্তও দেরি নাহ করে বাম হাতে তর্জনী আর মধ্যমা এক সঙ্গে ধুঁকিয়ে দিল যোনি গহ্বরে। আর ধান হাত দিয়ে ক্লিটোরিসের উপর জোড়ে জোরে ডলতে লাগলো। এভাবে করতে করতে  শরীরটা সাপের মতো পেঁচিয়ে পেঁচিয়ে উঠতে লাগলো মৌ। আর পারছে না। ডান হাতে হ্যান্ড শাওয়ারটা নিয়ে ফুল স্পিডে শাওয়ার ছেড়ে ধরলো গুদের কাছে। একদিকে প্রচণ্ড বেগে বাম হাত দিয়ে গুদে  আঙ্গুলি করছে আর অন্যদিকে ডান হাতের হ্যান্ড শাওয়ার দিয়ে প্রচণ্ড বেগে পানি  গুদে আছরে পড়ছে। পুরো  শরীরে যেন অদৃশ্য পোকা  কিলবিল করে পানির স্রোতের সাথে  সাথে মিশে বেরহয়ে  যাচ্ছে শরীর থেকে গুদের ভেতরে দিয়ে। নিজের ফ্লাটে চরম নির্লজ্জ্য ভাবে সশব্দে স্বমেহন করতে করতে " আহহহহহহ আমাগো উউহহহহহহুউউউ ummmm yess ssss ohhh yess babyyyy eysss ahhh fuckkk me fuckkk fuckkk killl me bastard ohhh yess yesss ammm ammm aohhhh ahhh ammm uhhhhhsuduuu” –  এমন আরো অনেক অজানা অচেনা অদ্ভুত শব্দ বের করতে লাগলো মৌ যা হয়তো সে নিজেও জানে না বোঝে না। এভাবেই তড়পাতে তড়পাতে একপর্যায়ে নিজের চরম মুহুর্তে চলে আসলো। দেয়ালে স্বজোরে দুই পা দিয়ে উত্তেজনায় লাথি দিয়ে সরে গেল। বাথরুমের ফ্লোরে হাত পা গুটিসুটি মেরে পড়ে থাকলও আর ধীরে ধীরে বেয়ে আসতে লাগলো রাগরস। 
এভাবেই কিচ্ছুক্ষণ পরে থাকলও ফ্লোরে। তার পর আসতে আসতে উঠে আসলো। হ্যান্ড শাওয়ার দিয়ে বুক থেকে শুরু করে পা পর্যন্ত একবার ঢুয়ে নিল। উপরের বড় শাওয়ার ছেরে দিল। আর বাথটাবে গিয়ে আগের পানি বের করে দিয়ে নতুন পানি ভর্তি করতে থাকলও। ফ্লোর ধুয়ে যাওয়ার পর বড় শাওয়ারটা বন্ধ করে, বাথটাবে বসে পড়লো। এবার আর গরম পানি না। রুম টেম্পারেচারের থেকেও কিছুটা ঠাণ্ডা পানি তে বসে পড়লো মৌ। মাথার দিকটায় টাওয়েল দিয়ে বালিশের মতো করে নিয়ে তার উপর মাথা রেখে চোখ  বন্ধ করে ঠাণ্ডা পানিতে বসে থাকলো। আর......   
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Nice start.
[+] 1 user Likes Saj890's post
Like Reply
#3
অনেক ভালো লাগলো ভাইয়া। দ্রুত আপডেট চাই[Image: happy.gif]
[Image: view?usp=sharing]
[+] 1 user Likes nabilabashar's post
Like Reply
#4
অনেক ধন্যবাদ। আপনাদের প্রতিটা মতামত আমার কাছে অনেক গুরুত্বপুর্ন। গল্প বা ফরম্যাটিং নিয়ে কারো কিছু বলার থাকলে অবশ্যই জানাবেন। নতুন গল্প লিখছি। অনেক ভুল ত্রুটি হতে পারে। সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। [Image: shy.png]

পুনশ্চ গল্পের আগামী পর্ব আগামী সপ্তাহে আনার চেষ্টা করবো। তবে আপনাদের প্রতিক্রিয়ার উপর সেটা নির্ভর করছে। গল্প সবার কাছে ভালো না লাগলে আর পরের পর্ব এনে বিরক্ত করবো না।[Image: heart.png]

ধন্যবাদ[Image: Namaskar.png]
Like Reply
#5
(27-07-2024, 07:12 PM)nabilabashar Wrote: অনেক ভালো লাগলো ভাইয়া। দ্রুত আপডেট চাই[Image: happy.gif]

আশা করি পাশে পাবো আপু আপনাদের।[Image: welcome.gif]
Like Reply
#6
(27-07-2024, 06:47 PM)Saj890 Wrote: Nice start.

Thanks a lot vai
Like Reply
#7
Different type lagche, aro porte chai ? best of luckk
পাঠক
happy 
Like Reply
#8
কাজের মেয়ের ছেলে যেনো মৌকে ভোগ করে এটা একটু জোগ করুন।
banana :
Never Give Up banana 
[+] 1 user Likes Sayim Mahmud's post
Like Reply
#9
egia jaan..khub e valo
Like Reply
#10
মৌয়ের বাসার একটা কাল্পনিক ম্যাপ। ভবিষ্যতে ঘটনা গুলোর সাথে আরো বেশি রিলেট করতে কিছুটা কাজে দিবে বলে আশা করি।

[Image: be4f3320c7afd56fd5c178105063b0a7.png]
[+] 2 users Like nahianDhaka23's post
Like Reply
#11
Next update kobe asbe?
banana :
Never Give Up banana 
Like Reply
#12
বাংলাদেশের অবস্থা খুব একটা ভালো না। তবে কথা দিচ্ছু খুব বেশি অজুহাত আর দিব না। লেখা প্রায় শেষ কেবল শেষ একবার পড়ে দেখবো। আশা করি আজ রাত পোহানোর আগেই আপলোড করে দিতে পারবো যদি না কোনো সমস্যা হয়।
[+] 2 users Like nahianDhaka23's post
Like Reply
#13
এপিসোড – ০২
মানুষকে যেমন উচ্চতা, বয়স, টাকাপয়সা দিয়ে চাইলেই কিছু শ্রেণীতে ভাগ করা যায়, তেমনি তাদের মনস্তাত্ত্বিক বিষয়গুলোর উপর নির্ভর করেও কিছু শ্রেণীতে ফেলা যায়। কেউ রাগী, কেউ বোকা, কেউ মেকি, কেউ বা দুরন্ত, সাহসী। আবার এর মিশেলও আছে। যেমন কেউ হয়তো খুব বুদ্ধিমান কিন্তু লাজুক, ভীতু। তাকে আপনি চাইলে কথার জালে ফাঁসাতে পারবেন না, কিন্তু তাদেরকে মেনুপুলেট করা কঠিন নয়। ধর্ম, লাজ, লজ্জা নিয়ে বেশী ভাবতে গিয়ে নিজেই নিজেকে শিকারির হাতে তুলে দেয় এরা। কিছু আবার এমন আছে, খুবই দয়ালু। সামনা-সামনি কিছু বললে সে কি মনে করবে। এতোটা বলা ঠিক হবে কিনা এমন সাত-সতেরো ভেবে চুপ থাকতে থাকতেই একদিন নিজের চোখেই দেখে সেই ব্যক্তিই তার ঘরের সিদ কেটে চুরি করে পালাচ্ছে। কিন্তু তাও এরা কিছুই বলে না। আবার একদল আছে যারা ভাবে সে ভালো হলেই সবাই ভালো, নিজেকে সবার থেকে এড়িয়ে চলে, এদের কোনও আদর্শই থাকে না, এই এখন মনে হচ্ছে সে ভালো তো একটু পরই সে খারাপ। আরেকদল আছে যারা সাহসী। তারা নিজের ইচ্ছামতো চলতে প্রছন্দ করে। এতে তার কি লাভ, ক্ষতি - সেটা মুখ্য নয়। এই শ্রেণীর লোক কতটা মুর্খ বা মেধাবী আদৌ ধর্তব্য নয়, এদের থেকে সবাইই কিছুটা দূরে থাকার চেষ্টা করে তা সে কতটা ধনবান, আকর্ষনীয় খুব একটা মুখ্য নয়, ক্ষমতার জন্য হয়তো কিছু লোক পা-চাটার চেষ্টা করে কিন্তু তাও দূর থেকেই।

মৌ হলো শেষপ্রজাতির মৌমাছি। যারা একইসাথে প্রচণ্ড সাহসী, বুদ্ধিমান, রূপবতী আর চঞ্চল। ছোটবেলা থেকেই আয়েশি জীবন। বাবা ব্যাবসায়ী, মা ব্যাংকার। আর একমাত্র ছোটবোন। শুরুতে পড়ালেখা ভিকারুন্নেসাতে। ছোটবেলা থেকেই প্রচণ্ড স্বাধীনচেতা মৌ বাসার গাড়ী ব্যাবহার না করে নিজের সাইকেলে করে স্কুল যেত। ভালো ছাত্রী। কালচারাল দিকেও কম যায় না। বিশেষত উপস্থিত বক্তৃতা আর বিতর্ক। বন্ধুদের সাথে কোরাস চলে, বাথরুম সিংগার আর দশটা মেয়ের মতো রবীন্দ্রনাথ গাওয়া, নৃত্য মৌ এর সাথে কোনোদিনই যায় নাহ। স্কুলে বান্ধবীরা বলতো "বোলতা" নিকনেম দিয়েছিল। স্কুলে থাকতেই তায়কোয়ান্দো শিখেছিল। কলেজটাও ভিকারুন্নেছা থেকেই শেষ করে। শুধু পড়াশুনো নিয়ে থাকতে চায় না বলেই বুয়েট ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং ফেলে ভর্তি হয় ঢাবি আই আই টি (IIT)। বিশ্ববিদ্যালয়ে এসেও ভিকারুন্নেছার সেই গ্যাং আবার এক হয়। সারাদিন টিএসসিতে সবাই মিলে আড্ডা দেয়া তো মাস্ট। রাতে কখনো-সখনো বাসায় যায়। আবার মন না চাইলে রোকেয়া হল, সামসুন্নাহার হল বা চারু-কারুর হোস্টেলে গিয়ে সারারাত ফুর্তি। চারু-কারুর হোস্টেল বরাবরই বেশই প্রিয় মৌয়ের। যা ইচ্ছা করা যায়। সেক্স লাইফের সূচনাও সেখান থেকেই। প্রথমে লেসবিয়ান। আর পরে ছেলে। সেক্সটা জাস্ট ইঞ্জয় হিসাবে নিতো। "বাবু খাইছো" টাইপ লুতুপুতু প্রেম মৌয়ের দ্বারা হবে না। এমনই চলছিল। ক্যাম্পাসের প্রতিটা কোণা এখন হাতের তালুর মতো চিনে। কোথায় গাজার পুটলি, কোথায় পুলিশ ফাঁড়ি সব জানে এখন।




সন্ধ্যা পেরিয়েছে অনেকক্ষণ। টিএসসির রবিনের চায়ের দোকান অনেকের কাছেই প্রিয়। বেশ ভালো তেতুল-চা বানায় রবিন। তবে কিছু মানুষের কাছে আরেকটা কারণে পরিচিত সে। মৌ সোজা রবিনের কাছে গিয়ে বললো "সিগারেট দে একটা।" ঢাকার মধ্যে যে কয়েক জায়গায় মেয়েরা উন্মুক্ত পরিবেশে ধূমপান করতে পারে বা কেউ কিছু মনে করে না তার মধ্যে অন্যতম টিএসসি। অনেক মেয়েই আসে। পাশে রোকেয়া হল। অনেকে মেয়ে সারাদিন টিউশন-আড্ডা শেষে সাধারণ দোকানে চাচাদের থেকে সিগারেট চাইতe সংকোচ করে বলেই টিএসসির এসব দোকান থেকে সিগারেটের প্যাকেট নিয়ে যায়। কিন্তু মৌ সিগারেট চেয়েই বাম হাতের তর্জনি আর মধ্যমা আঙ্গুলে বিশেষ কায়দায় প্যাচ দেখালে রবিন বলল "আজকে নাই শেষ হইয়া গেছে"। মৌয়ের মেজাজ আরো গরম হয়ে গেল। নিজেই বিড়বিড় করতে লাগলো "বাল আজকেই শেষ হতে হলো।" এরপর আবার বলল " এই রবিন দেখনা আছে নাকি। তোর কাছে তো  আলাদা স্টক থাকে।" "না আপা আজকে সত্যিই নাই। আর যেটা আছে আপনি ওইটা খাইতে পারবেন না। রিকশায়ালাগো কাছে অইডি বেচি। তিতা লাগবো।" মৌ তখন পুরো কন্ট্রোলের বাইরে বলে "তাই দে ভাই। ডাবল পে করতছি।" "হায় হায় আপা। আপনি রেগুলার কাস্টমার আপনাগো লাইগা সরায় রাখি দুই-এক পিছ। আজকে সমাবেশ ছিলতো, চাচায় আছিলো দোকানে, বেইচা দিছে।" - চায়ের সরঞ্জামের পেছনে লুকিয়ে রাখা একটা পুটলি থেকে একটা গাজা পাতা দিয়ে বানানো সিগারেট বের করতে করতে কথাগুলো বলছিলো - "আপা আস্তে টান দিয়েন প্রথমে। খাইতে ভালো না লাগলে ফেরত দিয়েন। ঐ বাসি পচা পাতা দিয়া এডি বানাই"। মৌ মুখে সিগারেট লাগাতে রবিন নিজেই জ্বালিয়ে দিল। মৌ ছোট করেই একটা টান দিয়ে - "ছি!!! জঘন্য!!” বলেই থু থু করতে লাগলো। এতক্ষণধরে  পাশেই বসে থাকা এক ছেলে এই  দেখে রীতিমতো হো হো করে হেসে উঠলো। 

মৌ কিছুটা লজ্জা, অপমান আর রাগ মেশানো দৃষ্টিতে তাকিয়ে রইলো ছেলেটার দিকে। ছেলেটা বলল "ওইটা ফেরত দিয়ে দিন। আপনি ঐটা খেতে পারবেন না"। "আরেহ আজব আমি কি পারবো না পারবো আপনার থেকে জানতে হবে নাকি" - মৌ প্রচন্ড বিরক্তি নিয়ে বলল। "আম রিয়েল সরি (I’m really sorry)। কিন্তু আপনার মুখ দেখেই বুঝা যাচ্ছে কোনোদিন বিড়ি ট্রাই(try) করে দেখেন নাই সম্ভবত। এটার টেস্ট আসলেই খুবই জঘন্য। মাস শেষে মাঝে মাঝে বেকায়দায় পড়ে এইটা নি তাই ভালো করেই জানি"- কোনোরকমের ভয়ডর বা বলা ভালো কোনও অনুভূতিহীন অভিব্যাক্তি ছাড়াই ভাবলেশহীন কণ্ঠে বলে গেলো।পারে - "তবে আপনি যদি খরচ করতে পারেন তো আমার জানা একজন আছে। হয়তো  তার কাছে পাওয়া গেলেও পাওয়া যেতে"। মৌ কোনোরকম দ্বিধা না করে বলল - “ কত লাগবে বলেন??” ছেলেটা আবারো হাসল তবে একটু চাপাভাবে - "এইযে ম্যাডাম আমি কোনও দালাল না। আপনার লাগবে আমি খোজ দিচ্ছি। লাগলে আপনি নিজে গিয়ে নিয়ে আসুন।" মৌ কি বলবে ভেবে পাচ্ছিলো না। রবিনের দিকে তাকালো। রবিন বললও - "ভাই ভালা আছে। আপনার মতোই আমার রেগুলার কাস্টমার।" ছেলেটা ততক্ষণে নিজের বাইকের কাছে পৌঁছে গেছে। মৌ আস্তে আস্তে টিএসসির দোকানগুলো পেরিয়ে সামনের জনতা ব্যাংকের কাছে পার্ক করা বাইকের কাছে যেতে থাকলো। ছেলেটার কাছে আসলে ছেলেটা নিজের হেলমেট মৌকে বাড়িয়ে দেয়। মৌ হেলমেট না নিয়ে কিছুক্ষণ ভালো করে ছেলেটার দিকে তাকিয়ে ছেলেটা কি হতে পারে সেটা আইডেন্টিফাই করার চেষ্টা করতে থাকে। মোটামুটি ভালো ঘরেরই ছেলে মনে হচ্ছে। রাস্তার ছেলে মনে হয় না। বেশ ভালো একটা গ্রামীণ চেকের শার্ট আর নিচে সম্ভবত ঘীয়ে রঙের একটা মোবাইল প্যান্ট। বা-হাতে একটা বেশ দামী ঘড়ি। একটু আগেই ছেলেটা টং দোকানে বসে মোবাইল ব্রাউজ করছিলো। তখন দেখেছিল আইফোন 10 মডেল ইউজ করছে। যদিও আজকাল প্রায় সবার হাতেই আইফোন দেখা যায়। আগের মতো আর হাইপে নাই বিষয়টা। ছেলেটা বুঝেই পেছনের পকেট থেকে ওয়ালেট থেকে নিজের স্টুডেন্ট কার্ড বের করে মৌ এর দিকে এগিয়ে দিলো। 
নাম - মোঃ আনোয়ারুল হক সজল
সেশন – ১৪-১৫
ডিপার্টমেন্ট - কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং
হল - তিতুমীর হল
(ও আচ্ছা বুয়েটিয়ান। তাও আবার সিনিয়র। বুয়েটিয়ানরা না সারাদিন বইয়েই মুখ গুজে থাকে। এই শালা আবার গাজাও খায় নাকি। যাইহোক তাতে আমার কি? এখন শুধু ভালোমতো পেলেই হলো একটা স্টিক) নিজের মনে মনেই বলতে লাগলো মৌ। সজল একটু পর গলা খাঁকারি দিয়ে বলে উঠলো - "বাইকে ওঠার অভ্যাস আছে তো নাকি ভয় পান।" মৌ এবার একটু ক্ষেপেই গেল (আজকে একটু হেল্প চাইতেছি বলে কি একটা ভাব। শালা সব বুয়েটিয়ানরাই এমন। অহংকারে পা মাটিতে পড়ে না) একরকম রাগ করেই দুই পা দুইপাশে দিয়ে উঠে পড়লো সজলের বাইক - “ কোথায় পাওয়া যাবে নিয়ে চলুন দ্রুত। টাকা নিয়ে ভাবতে হবে নাহ।" সজল আর কথা বাড়ালো নাহ শুধু বলল - "ভালো করে ধরে বসুন ম্যাডাম।" মৌ পাত্তা না দিয়ে বাইকের পেছনে থাকা একটা ধরার জায়গা খুঁজে নিয়ে বলল - "আমি বসেছি ঠিক করে আপনি চলুন।"



সজল বাইক স্টার্ট দিল। টিএসসি থেকে বের হয়ে শহীদ মিনার হয়ে ডিএমসি মোড়ে এসে বাইকটা থামালো। মৌ কে ইশারায় বাইকেই বসতে বলে সে রাস্তা পার হয়ে এক রিকশা ঠিক করার দোকানে এক ছোকরার পেছন থেকে হাল্কা করে চাপর মারলে ছেলেটা কাজ ফেলে হাত তুলে সালাম দেয় সজলকে। বোঝা যাচ্ছিলো আগে থেকেই চিনে হয়তো। সজল কিছু একটা বলতেই ছেলেটা কাঁচুমাচু করে অন্য আরেক বুড়ার কাছে যেয়ে কিছু একটা এনে সজলকে দিল। আর সজল কিছু টাকা ওর হাতে গুজে দিয়ে চলে আসলো। ছেলেটা  উজ্জ্বল হাসি হেসে সালাম দিয়ে আবার নিজের কাজে মনোযোগ দিল।
বাইকের কাছে আসলে দেখে মৌ নেমে দাড়িয়ে আছে। "কত দিতে হবে বলুন?" - ব্যাগের ভেতর থেকে টাকা বের করতে করতে বলতে থাকলো। সজল কিছু না বলে বাইকে উঠে বাইক স্টার্ট দিয়ে শুধু মাথা নাড়িয়ে বাইকে উঠতে বলল, কিছুটা আদেশের সুরে। মৌ কিছুটা বিরক্ত হলেও কি ভেবে উঠে যায়। এবার আর বাইকের পেছনের হ্যান্ডেলটা না ধরে সজলের কাঁধ ধরে বসলো। সজলও যেন কিছুটা ব্যতিক্রম অনুভব করলো এবারে। বাইক টান দিয়ে বার্ন ইউনিটের সামনে দিয়ে বঙ্গমার্কেট পার করে বামে দিয়ে ফযলুল হক হলের সামনে চলে আসে। ফুটভারব্রীজটা যেন শুধুই বহিঃবিশ্বকে নিজের সচেতনতা দেখানোর জন্য। সেটা ভুলেও কোনোদিন একটা কুকুরেরও কাজে লাগে না। কাজে লাগে না বললে অবশ্য ভুল হবে। কিছু ছিন্নমূল মানুষেরা সেখানে একটা পাতলা ২০০ টাকার কম্বল বিছিয়ে শুয়ে থাকে। সেখানেও অনেকে আবার নিজের জায়গা দখল করে ফেলেছে। নিজের হল পাশেই থাকায় মাঝে মাঝে বারান্দা থেকে এসব মানুষদের দেখে মৌ যখন মন খুব খারাপ থাকে। সজল বাইকটা পার্ক করে নিজে ফুটপাথে বসে পড়লো। এরপর পকেট থেকে গাজাভরা সেই সিগারেটটা নিজেই ধরিয়ে এক টান দিয়ে মৌ এর দিকে বাড়িয়ে দিল। সজল তখন গাজার ধোয়া নিজের ভেতরে টেনে নিতে ব্যাস্ত। মৌ সেটা ধরেছে বুঝলে নিচের দিকে তাকিয়েই আস্তে আস্তে ধোয়া ছাড়তে থাকলো। যেন সারাদিন এর সকল গ্লানি, অবসাদ, ব্যার্থতা, রাগ বের করে দিচ্ছে ধোয়া দিয়ে। মৌ এদিকে কাছে পেয়েই জোড়ে টান দিল। গাজার পাতার একটা মিষ্টি ঘ্রাণ আছে। যেটা মৌকে প্রথমবার আকর্ষন করেছিল কিন্তু এর সাথে আরেকটা ফ্লেভার ছিল। যেন এটা এক স্মোক থ্যারাপি। সারা শরীরের রন্ধ্রে রন্ধ্রে রক্তস্রোতের সাথে সেই ধোয়া চলে যাচ্ছে। মৌ এর এই আলাদা ফ্লেভারটা অনেক বেশী ভালো লাগলো। যেন মনে চাচ্ছিল না ধোয়া বের করে  দিতে। কিন্তু যখন বের করতে গেল সারা শরীরটা অবশ হয়ে আসছিলো। মনে হচ্ছিলো যেন মৌ এর আত্মাটাকেই বের করে আলাদা করে দিয়েছে। সারাদিন ক্লাস, এসাইনমেন্ট, আর টক্সিক ফ্রেন্ডদের সব নাটক দেখে দেখে হাত পা নিশপিশ করছিলো। এখন যেন জাগতিক সব থেকে সম্পুর্ণ মুক্তি। নিজের শরীরের ভেতরে আর বল পাচ্ছিলো না। ধপ করে বসে পড়ে সজলের পাশে। আরেকটা টান। কিছুক্ষণ ফিলে থেকে আবারো একটা। মাথা ঝিম ধরে আসে মৌয়ের। মাথা নিচু করে আস্তে আস্তে  ধোয়ার মাধ্যমে নিজের  সকল বাহ্যিক বন্ধন যেন ত্যাগ করার চেষ্টা। হুট করেই একটা হাত সেই সিগারেট তান দিয়ে নিল। মৌ যেন কিচ্ছুক্ষণের জন্য ভুলেই গেছিলো তার সাথে আরেকজন মানুষও   আছে। সজল নিজেও একটা টান দিলো। মৌ এর দিকে সিগারেট বাড়িয়ে দিতে গিয়ে প্রথমবারের মতো মৌএর  দিকে ভালোভাবে তাকালো। চায়ের দোকানে হুট করে আসার সময়ই মৌ এর curvy শরীরটা নজরে এসেছিল সজলের। সজল কোনোদিনই রাস্তাঘাটে ইভটিজিং করা বখাটে ছেলে না। একাডেমিক দিকেও বেশ এগিয়ে। নাড়ী সঙ্গ যে প্রছন্দ না তাও না। ক্লাস ৫-৬ এ থাকতে ফার্স্ট পর্ণ-মুভি। তারপর এডাল্ট কমিক্স, সাবিতা ভাবি, হেনতাই, মাঙ্গা কোনোকিছুই বাকি নেই এক্সপ্লোর করার। কলেজে উঠে ফার্স্ট এক বান্ধবীর সিল ফাটানো। আর তারপর কেউ না কেউ আছেই। বুয়েটিয়ান হওয়ার সুবাদে টিউশনের বাজারে ভালো মূল্য। সেই দিয়ে আলাদা বাসা ভাড়া করে থাকা এখন সেখানেই দুজোরা টেবিল বসিয়ে ছোটখাটো কোচিং। মাঝে মাঝে মাগি ভাড়াও করে চুদেছে। আবার কয়েকটা টিউশনে মেয়ে বা মেয়ের মা তাদের মধুও খেয়ে দেখেছে। কিন্তু তাই বলে বাসে অপরিচিত এক মহিলা দেখেই তার পাছায় নিজের ধন ঘষে দেয়াটা একদমই ঠিক মনে করে নাহ সজল। মৌয়ের দিক থেকেও সেজন্যই চোখ ফিরিয়ে নিয়েছিল। অমন busty আর curvy ফিগার দেখে আর যাই হোক নিজের মনকে আটকে রাখা বড়ই কষ্টের তাই সেসব থেকে নিজের নজর দূরে রাখাটাই বেটার। যা আমার না তার জন্য শুধু শুধু মন আকুপাকু করে লাভ কি। কিন্তু এবার মৌকে কিছুটা কাছের মনে হচ্ছে। মনে হচ্ছে কিছুটা সুযোগ পেলেও পেতে পারে। শরীর দেখে বোঝা যাচ্ছে হয় বিবাহিত বা ডিভোর্স। এমনকি বাচ্চাও থাকতে পারে। তবে সে যাই হোক এটা নিশ্চিত করেই বলা যায় একাধিক পুরুষ তো এর কাছে এসেছেই। এমন না যে শরীরটা ভারী আর সেটা পুরুষের চোদনের জন্য। এতরাতে টিএসসির মতো জায়গায় একা, গাজা খুঁজছে, খুঁজতে খুঁজতে আবার সম্পুর্ণ অজানা একটা ছেলের বাইকে চরে এতোটা সময় এটাই নির্দেশ করে এর আগেও এমন পুরুষসঙ্গ তার হয়েছে। তাই সজলের বেলায় মেয়ে বা মহিলাটি বেশ confident। মৌ তখন দুই হাত দুই পাশে দিয়ে, অনেকটা সাপোর্ট হিসাবে রেখে পুরো শরীরকে ছেড়ে দিয়েছে। ল্যাম্পপোস্টের আলোতে দেখতে পাচ্ছে একটা সবুজ রঙের কামিজ, ডিজাইনার না এক কালার, কোনো ওড়না নেই। বুকটা খালি। তবে শরীর দেখানো নয়। গলার মাপ যথেষ্টই কম। বুকের কাছে কিছু এমব্রয়ডারির কাজ আছে। কাঁধের দিকেও হয়তো আছে মনে হচ্ছে। ফুল স্লিভ। কিছুটা ঢোলা। বা হাতের স্লিভটা টেনে কনুই পর্যন্ত উঠানো। হাতের নখগুলোতে বেশ সুন্দর করে ডিজাইন করা। এটাকে কি বলে সজল জানে না। পাতা-পাতা কিছু ডিজাইন নখের উপর ফুটিয়ে তোলা। একটা মেরুন রঙের, বা খয়েরিও হতে পারে, সেলোয়ার ঠিক কি ধাঁচের সেটাও সজল বলতে পারবে না। নতুন ফ্যাশন এটা বলা হয় টাইস। ল্যাংগিস প্যান্টও বলা হয়। শরীরের সাথে লেগে থাকে। বেশ কম্ফোর্টেবল। সজলের সামান্য নারীবিদ্যা অবশ্য ভুল নয়, যতটুকু জানে, বোঝে সেটা বেশ ভালই বুঝে। মহিলার থাইয়ের দিকে কাপড়ের কুচকে থাকা অংশই নির্দেশ করে মহিলার শরীর যথেষ্ট ভারী। থাইগুলো বেশ মোটা। কিছুটা ঝুঁকে থাকার জন্য কামিজ কিছুটা উঠে এসেছে তাই কোমরের অংশের কাটাটাও কিছুটা উপরে উঠে গেছে। পেটের নরম ফর্সা মাংস বের হয়ে এসেছে। সেখান থেকে বেশ ভালো করেই বোঝা যাচ্ছে মহিলা সত্যি বেশ ফর্সা। শুধু মেকআপের জন্য নয়।(বোধহয় একটা জিনিস ভুল ধরেছি। এটা মহিলা নয়। কোনও স্টুডেন্ট হবে। হয়তো ঢাবির বা ইডেনের। কাছেই কোথাও থাকে। তাই আসার সময় আলাদা কোনও  পার্ফিউমও ইউজ করে নাই।) নিজের মনে মনেই বলে  উঠলো। কিন্তু একটা আলাদা মিষ্টতা আছে। খুব মৃদু কিন্তু কাছে গেলে যেন এক মোহময়ী স্নিগ্ধ আবহ তৈরি করে। সিগারেটটা হাতের কাছে থাকাতে হাতে একটা গরম ভাপ লাগছিলো। সজলের হাত থেকে সিগারেট নিয়ে নিজে আরো দুইটা টান দিল। টান গুলো এতোই বড়  ছিল সজল নিজেও অবাক একটা মেয়ে কিভাবে একেকটা টান দিতে পারে। মৌ এবার আর তাল সামলাতে পারলো না। ফুটপাথের রাস্তাতেই শুয়ে পড়লো। আর ডান হাতে সিগারেটটা সজলের দিকে এগিয়ে দিল। সজল পুরোই অবাক। আর হয়তো বড়জোর দুইটান দেয়া যাবে। এর আগে সে দিয়েছে ৩টান। "কেমনে কি??” সজলের মুখ থেকে বের হয়েই গেলো কথাটা। মৌ একটু উঠে বসার চেষ্টা করলো পারলো না। সজল একটা টান দিতেই তেতো একটা ভাব আসলো মানে এর বেশই আর খাওয়া যাবে না। ফিলটারটাই অবশিষ্ট আছে এখন। ফেলে দিলো সজল বাকিটুকু। মৌ যেন পারলে সজলের টুটি চেপে ধরে - "এই কি করলেন? ফেলে দিলেন কেন? আপনি না পারলে আমাকে দিতেন।" ফুটপাথের উপর শুয়ে দুহাত আছড়াতে আছড়াতে বললও মৌ। যেন ছোটবাচ্চার খুব ফেবারিট আইসক্রিম তার কোনও কাজিন তাকে না দিয়েই খেয়ে নিয়েছে। "আরে আপু আপনি তো আমাকে কিছু বলার সুযোগই দিলেন না" - ঘুম জরানো কণ্ঠে বলতে লাগলো সজল - “ ঐটাতে গাজার সাথে হালকা আফিম মেশানো থাকে। আমরা স্পেশাল দিনে খাই কেবল। তাও ৩জন মিলে  একটা খাই। আর ম্যাডাম আপনিতো  একাই অর্ধেক এর বেশী খেয়ে নিলেন। আমি তো পেলামই না" - বলে কিছুটা মাথা ঝাঁকাতে থাকলো। মৌ তখন মাতালহয়ে  ফুটপাথেই শুয়ে ছিল। কোমর থেকে শরীরের উপরের অংশ ফুটপাথে আর বাকি নিচের অংশ মানে পা তখনো বসার ভঙ্গি করে আছে। কামিজের ঝুল বা'পায়ের উপরে আর বাকিটা দুই পায়ের মাঝ গলিয়ে নিচে ঝুলে আছে। ফলে ডান পা সম্পুর্ন বোঝা যাচ্ছে। টাইস পরার কারণে পায়ের সেইপ একদম ফুটে উঠেছে। যেন উলঙ্গ পায়ের থেকেও বেশী প্রকট। তার উপর গাজা আর আফিমের ইফেক্ট। সজলের নজর বারবার সেইই পুরুস্ট পায়ের দিকে চলে যাচ্ছে। মেয়েটার উপরের অংশের সেইপও প্রশংসার দাবিদার। এতক্ষণ বাইরে থাকায় কিছুটা ঘেমে গেছে। বগলের কাছটায় গাঢ় সবুজ রঙ ধারণ করেছে। গলার কাছেও ঘেমে ভিজে গেছে। বুকের মাপ ৩৪-৩৬ এর কম হওয়ার কথা না। ব্রা পরা আছে। ব্রার স্ট্রাপ গুলো ফুটে উঠেছে। বেশ মোটা স্ট্রাপের ব্রা। প্যাডেড ব্রাও হতে পারে আবার টি-শার্ট বা পুশ-আপ ব্রাও হতে পারে। কিন্তু কি কালার টা বোঝা সম্ভব না। আজকালকার যুগের মেয়েরা অল্প বয়সেই প্রেম করে দুদ টেপা খেয়ে দুদ ঝুলিয়ে ফেলে তারপর এই প্যাডেড ব্রা পড়ে। এর থেকেও আকর্ষনীয় জিনিস এতক্ষণে নজরে এলো সজলের। মেয়েটার পেট। কোমরটা বেশ চিকন। ঢোলা জামার জন্য বোঝা যাচ্ছিল না। কিন্তু ঘেমে কামিজটা একদম পেতের সাথে লেগে রয়েছে। টাইসটা নাভির কিছুটা নিচে পড়েছে বা এতক্ষণ পরার কারণে কিছুটা নেমে গেছে। ছোট্ট কিউট একটা নাভির ফোটা। কোমড়ের কাছে এসে একটা সুন্দর কার্ভ তুলে ধরেছে। এত সরু পেটের সাথে ফুটোটা যাস্ট মানাইছে ভাই। সজল এসব ভাবতে ভাবতেই নিজের অজান্তেই ঠোট কামড়ে একবার নিজের ঠোট ভিজিয়ে নিল। এই মেয়ে যেন এক মায়াবিনী। শুধু এর সৌন্দর্য দিয়েই সজলের সকল প্রানরস শুষে নিচ্ছে। সজল চোখ ফিরিয়ে নিল।সজল এবার বলেই ফেললো - "আপনি কিন্তু দেখতে অনেক সুন্দরী আছেন। কোনও ছেলের পক্ষেই চোখ ফেরানো সম্ভব না।" নিজেই কিছুটা লজ্জা-মিশ্রিত শব্দ ছাড়া একরকম চোরা হাসি হেসে দিল। মৌয়ের ততক্ষণে কিছুটা ঘোর কেটে এসেছে। আস্তে আস্তে উঠে বসলো। সাথে সাথেই ধপ করে পড়ে যেতে গেলে সজলের গায়ের উপর পড়ে গেল। কিন্তু সজলেরও নিজেকে বাদ দিয়ে অন্য কাউকে সামলানোর মতো অবস্থা এখনো তৈরি হয় নাই। মৌ কোনোরকমে সজলের ডান বাহু দু'হাত দিয়ে ধরলো, খুব কষ্ট হচ্ছিলো মনে হচ্ছে কত উঁচু পাহাড়ে জাস্ট এই দুহাতের সাহায্যে ঝুলে আছে মৌ। থাকতে না পেরে কাধের মৌ ওর মাথাটা রাখলো। সজল আবারো সেই মিষ্টি ঘ্রাণটা পেতে শুরু করলো। যেন মহুর্তেই ক্লান্তি সরিয়ে অন্যকোনও আলাদা অনুভূতি তৈরি করে যা ক্লান্তি অপ্লেক্ষা বেশই কষ্টকর। মৌ ঘোরের মধ্যেই বলতে লাগলো - “ খালি সুন্দরী?? শালা এই বুয়েটিয়ানরা আসলেই বোকাচোদা হয়। ঠিক মতো কথাও বলতে পারে না। সেই চায়ের দোকান থেকে দেখতেছি আড়চোখে তাকায় তাকায় আমার শরীর মাপতেছেন। আবার এখন নাটক। বলে কিনা আমি সুন্দর। আরে মশাই আমি কি জানি না সেটা" - নিজের ডান হাত দিয়ে শক্ত করে সজলকে জাপটে ধরে বা'হাত পাগলের মতো এদিক ওদিক ছুড়ে কথা বলতে লাগলো মৌ। কথা গুলোও জোরানো। সব কথা স্পষ্ট বোঝাও যাচ্ছে নাহ। পাশে দিয়ে হুট করে ২জন পুলিশের একটা টহল গেলে তারা দেখেও কিছু বললও নাহ। হাত ১০ এর মতো দূরে আরো একটা কাঁপল তাদের দেখছিল আর হাসছিল। কিছু ছেলে আরও কিছুটা দুরে হলের মেইনগেটের সামনে সিগারেট চা খাচ্ছে আর মাঝে মাঝে এদের নোটিশ করছে। একবার কেউ বলে বসে - “ শালা তো মনে হয় ক্যাম্পাসের না। চল যাইয়া কার্ড চেক দিই। বাইরের হইলে ইচ্ছামতো কেলামু। মাগি আইনা নেশা করতেছে।" পাশেই আরেকটা বলে উঠে - “ এতরাতে দুই হলের মাঝে এমন করার সাহস বহিরাগত কারো   হবে নাহ। পোলা বহিরাগত হইলেও আপুটারে মনে হয় চিনি। স্পোর্টসের দিন দেখছিলাম। সুফিয়া কামালেরই হইবো। ঝামেলা কইরা লাভ  নাই বাল এখন ঘুমামু।" মৌদেরই সুবিধা গলো এতে।এতক্ষণ যেন মৌয়ের হুশ ছিল না। সজলের কাঁধে মাথা রেখে বেহুশ হয়ে গেছিলো। হেঁচকি উঠতে শুরু করলে - "এ__ঈ সওঊ-জল ভাইয়া" - মৌ আর বলতে পারলো নাহ। ঘন ঘন হেঁচকি উঠতে লাগলো। সজলের নেশা কেটে এসেছে। এক চাওয়ালা মামারে ডাকদিল – এক প্যাকেট লাকি-স্ট্রাইক আর দুই কাপ চা দিতে বলল। লেবুর কথা জিজ্ঞাস করলে মামা হ্যাঁসূচক মাথা নারে। সজল একটা লেবু কিনে নেয়। শুনেছিলো টক খেলে নাকি  নেশা কেটে যায়।   আজকে এক্সপেরিমেন্ট হয়ে   যাক।



চাওয়ালা মামারে বলল লেবু কেটে দিতে। সেটা নিয়ে আগে দিল মৌয়ের মুখে গুজে, মৌ তখনো হ্যাঙ্গওভার থেকে বের হয়ে আসতে পারে নাই। সজলের কাঁধে মাথা দিয়েই আস্তে আস্তে হিচকি তুলছে। মুখটা কিছুটা হা করা। ঠোটগুলো একদম পুরো জেলির মতো নরম মনে হচ্ছে। সজলের ইচ্ছা করছিলো একবার কামড়ে দিতে। নিশ্বাসের তালে তালে ঠোটের নড়াচড়া দেখতে দেখতে সজল যেন দুনিয়ার বাইরে আরেক দুনিয়াতে আটকে গেছে। "ঐ মামা টাকা দিলেন না??” - চাওয়ালা মামার কথায় ঘোর কাটলো। অপ্রস্তুত হয়ে তাড়াতাড়ি পকেটে থেকে একশ টাকার নোট বের করে চোখ অন্যদিকেই রেখে তাকে চলে যেতে বলল। যেন ভাংতি টাকা নেয়ার জন্য আর সেদিকে তাকানোর ইচ্ছা নেই। নিজেকেই নিজেকে একটু ধমক দিল। এরপর লেবুটা ভাবলও নিজেই আগে খেয়ে দেখুক। মুখে লেবুর রস পরতেই মাথা ঝাঁকি দিয়ে উঠলো। সেই সাথে মৌয়েরও একটু ঝাঁকি খেয়ে সজলের কাঁধ থেকে মাথা তুলে নিয়েছে। সজল খুব বেশী কিছু টের পেল না তার নেশা আদৌ কেটেছে কি না। ভাবলো এবার মেয়েটার পালা। মৌ তখন দুই হাতের কনুই তে ভর দিয়ে ফুটপাথের উপরে কিছুটা শোয়ার মতো ভঙ্গিতে ছিল। সজল আস্তে করে সেই লেবু চিপে দিল যাতে রস মৌয়ের মুখে পড়ে। রস মুখের ভেতরে যাওয়ার পর কয়েক সেকেন্ড মৌ কিছুই না বুঝে জ্বিভ দিয়ে এদিক সেদিক করে নিজের ঠোট চেটে নিতেই চরম মাত্রায় যেন এক ইলেকট্রিক শক খেলো। খেয়ে একদম আধা পাগলা মৌ এবার ফুল পাগলা। মাথা এদিক সেদিক নাড়াতে লেগেছে। মুখ দিয়ে "ভ্রুউউউ বভ্রুউউউ" এমন আজব আওয়াজ বের করতে লাগলো। সজল সেটা দেখে না হেসে পারলো নাহ। একদিকে মৌএর এমন পাগলামি অন্যদিকে সজলের এমন বিকট হাসি। দূর থেকে দেখলে মনে হবে  এরা কত কালের পরিচিত দুই বন্ধু রাতেরবেলা দেখা  করতে এসেছে। অথচ এখনো সজল মেয়েটার নামও জানে না।
মৌ কিছুটা ধ্বাতস্থ হয়েই দেখলো সজল এমন বিটকেল মার্কা হাসি হাসতেছে। মৌ এর তো মাথা গরম হয়ে গেল। কিন্তু একটু পরে নিজেও হাসতে শুরু করলো। হাসতে হাসতে একজন আরেক জনের উপর ঢলে পরছিলো। মৌ কিছুটা স্বাভাবিক হলেও পুরোপুরি নয়। 


সজল বলল - “ আপনি কি জানেন আপনি কি খেয়েছেন?” 
মৌ - “ আপনি না বললেন ওইটাতে গাজার সাথে কিজানি আফিম মাইবি মিক্স ছিল। তাইতো??” 
সজল - "আপনার আফিমের অভ্যাসও আছে নাকি?”
মৌ সজলের দিকে বড় বড় করে কি বুঝে তাকিয়ে সজলের হাতে থেকে লেবু নিয়ে নিজেই খেতে লাগলো আর মৌয়ের টক খাওয়া মুখটা দেখে মুচকি মুচকি হাসি। "ও আমার পরিচয়টাই তো দেই নাই" - হাত বাড়িয়ে হ্যান্ডশেকের আহবান - “ আমি মৌ। ঢাবি আইআইটি তে পড়ছি। সেশন ১৬-১৭" - বলেই আরেকবার লেবু খেলো। এবার যেন একটু বেশিই খেয়ে ফেলেছে। অথবা লেবুর ছোকলার তেতোটা চলে এসেছে। থু থু করতে লাগলো। সজল পানির বোতল এগিয়ে দিয়ে - “ আমি তো ফার্স্টে আমারও সিনিয়র ভেবেছিলাম।" মেয়েরা বোধহয় সব কিছু মেনে নিলেও বয়স নিয়ে কোনও কথা মেনে নিতে পারে না। তাদের মন জয় করার ও বেশ ভালো উপায় তাদের এই বয়স নিয়ে প্রশংসা করা। সজল বোকা না। সে নিজেও জানে এটা। কিন্তু বোধহয় এখনো পুরো সামলে উঠতে পারে নি। সেটা ওই গাজা ভর্তি সিগারেট হোক বা পাশে বসা সদ্য পরিচয় পাওয়া মেয়ের জন্যই হোক। মৌ একটু খেপেই বলল - “ কেন, কেন? আমি কি দেখতে এতোই খারাপ? কোন দিকে দিয়ে আমাকে বয়স্ক মনে হয়? শুনি।" সজল পড়লো মহাফাপরে সে তো ওভাবে বোঝাতে চাই নি। কি আর করার কথা ঘুরানোর জন্য বলল – "আপনি যেটা খেলেন তা আমি প্রথমবার খেয়েছিলাম আমার এক ফ্রেন্ডের বিয়ের আগের ব্যাচেলর পার্টিতে। তাও একটা তিনজন মিলে খেয়েছিলাম। আর তুমি তো একাই প্রায় অর্ধেক এর বেশি খেলে" "এ কথা আর কতবার বলবেন শুনি? নাকি খাওয়ার খোটা দিচ্ছেন?” – মৌ বিরামহীনভাবে পানি খেতে খেতে এই কথা গুলো বলছিলো। সজল বুঝলও মেয়েটার হয়তো ক্ষুদা লেগেছে। সে কিছু বলতে যাবে তার আগেই আবারো মৌ - “এই আপনি আমাকে তুমি  করে কেন বলছেন? একটু আগে না বললেন আমি বয়স্ক  তখন তো আপনি করেই বলছিলেন।" সজল ভেবেছিলো কথা ঘুরানো গেছে কিন্তু এই মেয়ে তো জাতে মাতাল তালে ঠিক যাকে বলে। বলল – "আরেহ মানে আইসব্রেক হয়ে গেছে তাই তুমি করে বললাম।" "কিভাবে আইসব্রেক হলো শুনি?” – মৌয়ের তখন পুরো ঝুল কাটে নি। এখনো মাঝেমাঝে  মাথা টাল খেয়ে পরে যাচ্ছে। সজল পকেট থেকে একটা লাকি বের করে ধরিয়ে আরেকটা মৌকে অফার করলো। মৌ এইটা খুব একটা  খায় না কিন্তু আজকে তার  কাছে কিছুই নেই তাই পাশেরজন  যা অফার করে তাই  চলুক। সজল বলল - “জাস্ট একটা লাইটার শেয়ার করাই সিগারেটখোরদের আইসব্রেক এর জন্য যথেষ্ট। আমার এক  সিনিয়র ভাই আমাদের ফার্স্টইয়ারে পরিচিতি পর্বে বলেছিল। আরে সেখানে দুইজন একটা সিগারেট শেয়ার করে খেয়েছি। নিজেদের মধ্যে লালা শেয়ার হলো তাও কি তুমি বলা যাবে না।" "আপনাকে তো ভালো ভাবছিলাম হটাত করে হলো কি বলেন   তো?” "এত কার্ভি ফিগারের একটা মেয়ের সাথে এতরাতে গাজার আসরে বসলে একটু একটু কিছু হলে কি খুব ভুল হবে?” "থাক থাক হইছে। এক কাজ করেন তো" - বলে মৌ বাম পাশে কিছুটা কাত হয়ে - “আমার পেছনের পকেটে হাত দেন।" সজল তো পুরোই থ… বলে কি মেয়ে?? সত্যি কি  দিবো?? অত ভাবার সময় নেই। কিছুটা চেপেবসে  মৌয়ের পাতলা টাইসের পেছনে থাকা একমাত্র পকেটে হাত দিতে দিতে ভাবছিল সজল যেন এক সিক্রেট দরজার খোজ পেয়ে গেছে। 



হাত দিয়েই একটা শক্ত মতো কিছু ঠেকল। বের করে দেখে তার আইডি কার্ড যেটা মৌকে দিয়েছিল বাইকে উঠার আগে। (শালার এই বালটার জন্য আজকের সব আনন্দই মাটি) কিন্তু মহুর্তেই যে স্বাদ সজল পেল তাও নিমিষেই ভুলে যাবার নয়। মনের ভেতরে এক  বিশাল  জলোচ্ছ্বাস শুরু  করে দিল। নরম টাইসের ভেতরে যেন ততোধিক মোলায়েম। নরম বালি কিংবা মাটি ফেলা জমিতে যেমন পা ফেলার সাথে সাথেই দেবে যায়। অন্যরকম এক ভালোলাগা কাজ করে, মনে হয় দেখি পাশের জায়গার মাটিও একইরকম কিনা। যদিও তেমনটাই হওয়ার কথা কিন্তু তবুও নিজে থেকে পরখ করে দেখে নেয়া। শরীর দিয়ে অনুভব করার মাঝে এক অন্যরকম তীব্র আকাঙ্ক্ষা কাজ করে। সজলের অনুভূতিও অনেকটা সেরকমই ছিল। এতোটাই নরম ছিল। একে তো প্রায় অপরিচিত এক মেয়ে তাও আবার তারই ক্যাম্পাসে, সাহস দেখানোর সুযোগ যে নেই সজল তা জানতো। তাই যথেষ্ট সতর্কতা রেখেই মৌয়ের আদেশ মানতে তার পেছনের পকেটে হাত দিয়েছিল। এমন ভাবে যাতে শরীরে ন্যূনতম   ছোঁয়া লাগে। কিন্তু সেই ছোঁয়াতেও যেন তার এক চোরাবালিতে আটকে গেছিলো। 
এতক্ষণ ধরে ফুটপাথের ভেজা ইটের উপর বসে থাকার জন্যই যেন ভেতরটা বেশ ভিজেভিজে লাগছিলো। কিন্তু সাময়িকের জন্য এসকল যুক্তি-তর্ক ভুলে গিয়ে সজল অন্য কিছুই ভেবেছিলো। যদিও তা কয়েক মহুর্তের জন্য মাত্র কিন্তু অবুও নিজেই নিজেকে ধিক্কার দিতে লাগলো। । 
তবে হ্যাঁ আরেকটা জিনিসের ছোঁয়া সে পেয়েছিল। ডান হাতের অনামিকা আর সব থেকে ছোট আঙ্গুল পেয়েছিল মৌয়ের শরীরের পরিধেয় সব থেকে ছোট বস্ত্রের সন্ধান। কিছুটা নেট টাইপ হবে হয়তো। আর কিনারের দিকে সরু লাইন। যা পাতলা এক টাইস পড়েছে যদি পেন্টির সাইজ মোটামুটি বড় হতো তবে পেন্টির আউটলাইনগুলো তবে অবশ্যই বোঝা যেত। তারমানে হয়তো থং পড়েছে মৌ তাই থাইয়ের দিকে তেমন কোনও লাইন ফুটে উঠেনি। ব্রার মতো মোটা স্ট্রাপ না। বেশ পাতলা আর সরু স্ট্রাপ। ভাবতে ভাবতেই সজলের কিছু একটা স্রোত মাথা থেকে বের হয়ে দু-পায়ের মাঝে দিয়ে বের হলো। এখন আর এতভেবে কি হবে ভাবতে ভাবতেই আনমনা হয়ে পকেটে আইডি কার্ডটা রেখে দিল। মৌয়ের দিকে  তাকাতে মনে হলো সে হাসছিল। যেন কিছুটা বড়ভাই ইচ্ছা করে ছোটভাইয়ের খেলনা লুকিয়ে যেভাবে খেলনা দেখেনি বলে মিচকি মিচকি হাসে ঠিক তেমন। কিন্তু মৌ মহুর্তেই নিজের অনুভূতি সরিয়ে ফেলে বলল – "আমার খুব ক্ষুদা লাগছে। চলুন না কোথাও যাই" 


"এতরাতে??” – সময় দেখলো তখন রাত ২টা ৩৪ বাজে - "ঠিক আছে চলুন নাজিরাবাজার যাই। বোখারির কাচ্চি নাকি বিসমিল্লাহর চাপ?? কোণটা খাবেন? নাকি অন্যকোনো আইডিয়া আছে?” – সজল অনেকটা ব্যাথিত মুখ নিয়েই বলল। মৌ অনেক কষ্টে হাসি চেপে বলল - “ মানুষের ভিড় ভালো লাগে নাহ। আর এতরাতে রেস্তোরা না প্লিজ। চা কফি এমন কিছু" বুয়েট ক্যাম্পাস এতক্ষণে সুনসান নীরব, ভাগ্যিস ঢাবি ক্যাম্পাসে ওরা নাইলে এতরাতে কই যেত চা খেতে? সজল উঠে দাঁড়ালো আর হাত বাড়িয়ে দিলো মৌয়ের জন্য। ছেলেদের এই বিষয়গুলো মৌয়ের বেশভালো  লাগে  এখনও নিজের বাবাকে  দেখে মায়ের সাথে এমন করতে মনেহয়  এখনো এদের বিয়েই হয় নাই,প্রেম হয়েছে মাত্র। মৌ উঠে দাড়িয়ে নিজের গা হাতপা  ঝারা দিলো। সজল ততক্ষণে নিজের বাইক স্টার্ট দিয়েছে। মৌ বসতেই টান দিবে... কিন্তু নিজের অনিচ্ছাতেই বাইকটা থেমে গেলো। মৌ ভাবলো সজল মনে হয়  ইচ্ছা করেই বাইকে ব্রেক করেছে। তাই একটু আহ্লাদ করেই বলল - “ আপনার তো দেখছি ভালো সাহস বেড়েছে।"

সজল পড়লো মহা ফাপড়ে। "আরেহ বাবা আমি কি ইচ্ছা করে করেছি নাকি। আমি ওমন ছেলে না" - বেশ রাগ উঠেছিল মুখ ফস্কে বলতে গিয়েও বলতে পারলো না। মনে মনেই একবার ভাবলো - "কথা একবারে মন্দ বলেনি এমন একজন এতরাতে বাইকের পেছনে উঠলে সাহস তো বাড়ারই কথা।" ফযলুল হক হল আর সুফিয়া কামাল হলের মাঝে যে জায়গায় ওরা দুইজন এতক্ষন ছিল প্রায় ৩-৪ ঘন্টা সে জায়গাটা খুব একটা স্বাস্থ্যকর নয়। খুব বেশি মানুষের চাপ নেই। তাই সন্ধ্যার পর এখানে ছিন্নমুল মানুষেরা আস্তে আস্তে জড় হয়ে যায়। এখানেই ফুটপাথে ময়লা কোনো চাদর বিছিয়ে শুয়ে থাকে। একটা ফুটওভার ব্রীজও আছে। কিন্তু সেটার খুব বেশি ব্যবহার হয় এসব ছিন্নমূল মানুষ আর কিছু কুকুরের রাতের ঘুমানোর জায়গা হিসাবে। আর সেজন্যই এতক্ষন সেখানে বসে এসব অপকর্ম করা। পুলিশি ঝামেলা নেই।

(কাহিনীর বাকি অংশ পরেই আছে...)
[+] 7 users Like nahianDhaka23's post
Like Reply
#14
[Image: IMG-20240730-233743-580.jpg]

মৌ
[+] 1 user Likes M.chatterjee's post
Like Reply
#15
(পরের অংশ)

সোজা একটা ইউটার্ন নিয়ে ডান দিকে বাক নিল। সেখানে একটা হোটেল আছে। মোটামুটি ভালোই। খুব একটা আহামরি কিছু না। একটা ভালোদিক সেটা হলো সারারাতই খোলা থাকে। ভার্সিটি এরিয়া তার উপর হলের পাশে। সারাদিন ছেলেপেলেরা আড্ডা মোজ-মাস্তিতে মেতে থাকে। তাদের কাছে রাত দিনের কোনো ফারাক নেই। তাই হোটেল মালিকরাও সারারাতই খোলা রাখে। বরং রাতে চাপ বেশি থাকলে সকালে হোটেল বন্ধ রাখা ব্যাবসার জন্য ভালো। "কি খাবা??" - সজল মৌকে জিজ্ঞাস করলো। এতক্ষনের মেলামেশাতে দুইজনের সম্পর্ক বেশ নরম হয়ে এসেছে। সন্ধ্যারাতে যে মাথা ধরা সেটাও এখন নাই। তাই মৌ এবার একদম নিজের আসল ফর্মে। সদা কোলাহল আর হাসি ঠাট্টা নিয়ে থাকা মৌ একটু চোখ বড় বড় করে তাকালো। সজল তো ভয়ই পেয়ে গেল। "ব্যাপার কি এই মেয়ের আবার কি হলো??" - সজল মনে মনেই ভেবেই খেয়াল করলো একটু আগেই মৌ নামের মেয়েটাকে "তুমি" করে বলে ফেলেছে। "আরেহ বাবা এতক্ষন আমার সাথে গাজা টানলি আর এখনও নাটক করছিস। আর বেটা আমি তো তোর থেকে বড় নাকি। তুমি করে বললে কি এমন দোষ" - বেশ চটেই গেল। কিন্তু এতরাতে আর বিশেষ করে একটা মেয়ের সাথে তো এসব নিয়ে কিছু বলাই যায় না। শেষে না পেরে "স্যরি" - বেশ আস্তে করেই বললো সজল। মৌয়ের হাসি আর দেখে কে। চারপাশে তাকালে বোঝার উপায় নেই এখন আসলে কয়টা বাজে। কেউ বলবে না তখন রাত ৪ঃ৪৭ বাজে। আর কিছুক্ষন পর হয়তো ফজরের আযান দিবে। কিন্তু হলের ছেলেপেলে দিয়ে আশেপাশে গিজগিজ করছে। সাথে হোটেলের কর্মচারীদের হাক-ডাক। আর তার মাঝেই এমনভাবে একটা মেয়ে এমনভাবে উপস্থিত থাকবে তা হয়তো কেউ আন্দাজও করেনি। মৌয়ের মুখখানা বেশ সুন্দর। কিছুটা লম্বাটে গোছের। খুব একবারে গোলুমোলু চেহারা না। একদম পার্ফেক্ট সেইপ। অসম্ভব সুন্দর হাসি। বিশেষ করে হাসির সময় ডানপাশে Canine দাঁত বা ছেদন দাঁতের পাশে দিয়ে আরেকটা অতিরিক্ত দাঁত গজিয়ে যেন সেই সৌন্দর্য আরো কয়েকগুন বাড়িয়ে দিয়েছে। সজল নিজের মনেও হেসে দিল। মাথার পেছনে হাত দিয়ে একটা চাটি মেরে হাসিতে যোগ দিল। পাশে কিছু ছেলে কিছু না বুঝলেও মৌয়ের মতো সুন্দর একটা মেয়েকে এভাবে হাসতে দেখে তারাও হাসতে লাগলো আর নিজেরা নিজেদেরই পিন করতে থাকলো। তবে তারা রাস্তার টোকাই না। দেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠের সেরাদের সেরা। তারা কোনো বাজে মন্তব্য না করে তার সৌন্দর্য নিয়েই কথা বলতে লাগলো। সজল আর মৌ সেসব পাত্তাও দিল না। মৌ হাসতে হাসতে সজলের গায়ে ঢলে পড়ছিল। পরে একপর্যায়ে নিজেকে সামলে নিয়ে সজলের বামহাতের ভেতরে নিজের ডান হাত ঢুকিয়ে দিয়ে কাপলের মতো করে একে অন্যের দিকে তাকিয়ে হাসতে লাগলো। মৌ চোখের ইশারাতে যেন বললো - " চলুন স্যার এবার তবে পেটে কিছু দানাপানি ফেলি। নাকি শুধু দেখতেই থাকবেন??" - সজল সাথে সাথে লজ্জা পেয়ে চোখ সরিয়ে নিয়ে হোটেলে বসলো। 

রাস্তার পাশের হোটেল। আরম্বর কিছু না। রাতের এইসময়ে তেমন কিছু পাওয়ার তো কথাই না। সজল এই হোটলে মাঝে মাঝেই আসে। আসলে হল এরিয়ার মধ্যে যেকয়টা স্বাস্থ্যসম্মত হোটেল আছে তার মধ্যে এটা একটা। তাই এক পরিচিত ছোটছেলেকে ডাক দিল সজল - " ঐ ছোট এদিকে আয় তো " - ছেলেটা এসে সালাম দিয়ে বললো - "কেমন আছেন ভাই?" এরপর ছেলেটা মৌয়ের দিকে তাকিয়ে - " আসসালামু আলাইকুম ভাবি। ভাই আপনি বিয়া কবে করলেন। কালকেও না আইলেন। কই কিছু তো কইলেন না।" - সজল কি বলবে ভেবেই পাচ্ছে না। ভাবলো ধমক দিয়ে তাড়িয়ে দিবে। "বাদ দেও তো ওর কথা। কি আছে এখন বলো তো। তোমার ভাই সেই রাত থেকে না খাইয়ে রাখছে। খুব ক্ষুধা লাগছে। ভালো যা আছে সব নিয়ে আসো তো।" - মৌ ফট করে কথা বলে উঠলো। সজল তো আরো অবাক এই মেয়ে কি রে ভাই। আজব্বব্ব। ছোট ছেলেটা মৌয়ের দিকে একটু গ্যাংস্টার স্টাইলে স্যালুট দিয়ে অর্ডার দিতে চলে গেল। মৌ হাসতে লাগলো। মৌ ভাবলো সজল কে নিয়ে আরেকটু মজা করা যাক - "কি মশাই বিয়ে করে ছোট ভাইদের জানান নাই কেন??" সজল কোনো ভাষাই পাচ্ছিল না। সারাজীবন বইয়ের পাতায় মুখ গুজে বড় হয়েছে। কলেজ লাইফ পর্যন্ত পিউর সিঙ্গেল। ভার্সিটিতে উঠার পর শখের বসে একটা প্রেম করতে চাইছিল। কিন্তু সেরকম জুটে নাই। প্লেবয় ক্যারেক্টার যে সজল না সেটা মৌ কেন হয়তো পাঠককূলও বুঝে গেছে। একরকম বোকা হয়ে বসে থাকলো। মৌ এটা দেখে আবারো হেসে কুটিকুটি অবস্থা। "আরেহ কি ভাই। আমি মজা করতেছি। ছেলেটা বললো তাই ওর সাথে একটু মজা করলাম। আপনার বাড়িতে গিয়ে আপনার বউয়ের দাবি করবো না নিশ্চিন্ত থাকতে পারেন।" - বলে আবারো হাসতে শুরু করলো। "এই মেয়ে কত হাসতে পারে বাবা। অবশ্য হাসিতে একটা ব্যাপার আছে। দেখতেও ভালোই লাগে। সারাদিন এভাবে কাটায় দেয়া যাবে।" "এইযে মিস্টার কি ভাবতেছেন। আপনি তো খুব একটা ভালো মানুষ না দেখতেছি। এভাবে দেখার কি আছে??" - কামিজ গলার দিকে অনাবশ্যক ঠিক করতে করতে মুখে একটা কাঠিন্য ভাব এনে বললো মৌ। সজল আবারো শেষ। মুখের হাসি হাসি ভাবটা উড়ে গেল আবার। মৌ আবারো একবার সজলকে বকা বানিয়ে দিল। হাসতে হাসতে বলে - " আরেহ বাবা। এতরাতে একটা মেয়ে যদি কারো সাথে গাজা খায় তাহলে তার দিকে তাকালে সমস্যা কি। আরেহ আপনার সাথে তো দেখি মজাও করা যাবে না। খুব রসকস ছাড়া মানুষ তো আপনি। বোঝাই যাচ্ছে আপনি সত্যি বুয়েটের। পুরো একটা মুরগির বাচ্চা। Mumma's boy।" - মৌ সত্যি এবার আর হাসার মতো অবস্থায় ছিল না। এতক্ষনে ওর পেট ব্যাথা হয়ে এসেছে। সজল এবার মুখ খুললো - " কি করবো আপনার একই অঙ্গে যে এত রুপ বুঝবো কিভাবে? এই ধমক দিচ্ছেন আর এই আমাকে নিয়ে মজা নিচ্ছেন। শুধু রাতের বেলা তাই।" - কথাটা বলে সজল এমন একটা ভাব নিতে চাইলো যেন সে কাউকে ভয় পায় না। মৌ একটু চোখ বড় বড় করে বললো - " রাতের বেলা তো? কি করতেন শুনি রাত না হলে?" - সজল আর কিছু বলার পেল না আমতা আমতা করতে থাকলো। ছোট ছেলেটা ততক্ষনে খাবার নিয়ে এসেছে। পরোটা আর মাংস কসা। এতরাতে এইযে পাওয়া গেছে এই অনেক - "ভাবি এখন মোরগ পোলাও আছে। কিন্তু পাতিলের শেষের দিকে তো ভালা হইবো না। এটাই ভালা হইবো। আর মুরগির পিসও আমি বাইছা আনছি। আর কিছু লাগবো??" - ছোটছেলেটা নিজের থেকেই হোটেলের সব থেকে ভালো এখন যেটা অবশিষ্ট আছে সেটাই নিয়ে আসছে। মৌ তো কোনো কথা না শুনেই খাওয়া শুরু করে দিল। কারো দিকে কোনো কিছুতেই মৌয়ের নজর নাই। সজল ছেলেটাকে বিদায় করে দিয়ে, খাওয়া বাদ দিয়ে মৌকেই দেখতে লাগলো। "মেয়েটা সত্যি অন্যরকম। দারুন। অমায়িক।" - আসলে কেন সজল এসব মন্তব্য করছে সেটা সজল নিজেও জানে না। কিন্তু মৌয়ের ভেতরে থাকা একটা সুন্দর মন দেখেই হয়তো বলতে লাগলো - "এই মহুর্তে কে দেখে বলবে যে এই মেয়ে নাকি ভার্সিটিতে পড়ে আর একটু আগেই কি করেছে সেটা তো আর বলার অপেক্ষাই রাখে না।" - মৌ টের পেল সজল ওর দিকে একভাবে তাকিয়ে আছে। মৌয়ের মুখে তখন একগাদা খাবার। খুব ক্ষুধা লেগেছিল এটা বলার আর অপেক্ষা রাখে না। মুখের ভেতরে ওই খাবার নিয়ে গবগব করে বলতে লাগলো - "কি ব্যাপার এখনো কি দেখেন" - মৌয়ের এবারের কথা শুনে সজল না হেসে আর পারলো না - " আপনার খাওয়া দেখি।" - মৌ এবার কিন্তু বেশ লজ্জা পেল। তাড়াতাড়ি মুখের গ্রাস শেষ করে - "এতে দেখার কি আছে শুনি। আর খুব ক্ষুধাও লাগছিল তাই। এভাবে বলবেন না। আর তখন আমি একটু মজা করছি। তুমি করে বলতেই পারেন আমি আপনার জুনিয়রই " - বলে একটু মুচকি হাসলো। সজল একটু ভ্রু কুচকে বললো - "আচ্ছা তাই নাকি। আর কিছু লাগবে আপনার।" - "মৌয়ের এবার একটু খারাপ লাগলো ভাবলো সজল হয়তো তখন অভাবে রিএক্ট করায় বেশ মাইন্ড করেছে - " আসলে আমি তখনকার জন্য স্যরি। আমি বুঝি নাই আপনি মাইন্ড করবেন" - " আরেহ বাবা মাইন্ড করি নাই।" - " তাইলে এখনো আপনি আপনি করছেন কোন দুঃখে শুনি??" - " আচ্ছা ঠিক আছে আর আপনি বলবো না কিন্তু তাহলে তোমাকেউ তুমি করে বলা লাগবে আপনি চলবে না।" মৌ তো শুনে অবাক - " শালা তো ভালো টাউট আছে। ঠিক সুযোগ বুঝে ফ্ল্যার্ট করতে শুরু করছে। দাঁড়াও ... " - মনে মনে বলতে বলতেই বলে উঠলো - " ঠিক আছে ভাইয়া তুমি যা বলবা।" - একজন সিঙ্গেল ছেলের কাছে ভাইয়া যে কতটা অপ্রছন্দের শব্দ সেটা আর বলতে হয় না। আর সেটা বুঝেই মৌ এভাবে খোচা দিয়ে মুচকি মুচকি হাসতে লাগলো। আর সজলের দিকে তাকালোই না। একমনে খেতে লাগলো। সজল একভাবে মৌয়ের দিকে তাকিয়ে থাকতে থাকতে শুধু পরোটা মুখে গুজতে লাগলো। 
এভাবেই একপর্যায়ে দুজনের খাওয়া সমাপ্ত হলো। মৌ আগে আগে বের হয়ে আসলো। আর সজল পরে বিল মিটিয়ে দিয়ে ছোট ছেলেকে কিছু টিপস দিয়ে বের হয়ে আসলো। বাইকের কাছে আসলে মৌ ওয়ালেট থেকে টাকা বের করে বললো - "অনেক খরচ করলেন। এখন বলুন তো কত দিতে হবে?" - সজল এটা মোটেও আশা করেনি, কিছুটা ভালোবেসেই ফেলেছিল মৌকে, আর মৌ কিনা টাকা অফার করছে। কিছু না বলে বাইক স্টার্ট দিতে গেল। মৌ বুঝলো মহারাজের অভিমান হয়েছে তাই বললো - " আরেহ বাবা যান কই। আচ্ছা ঠিক আছে টাকা দিব না। কিন্তু এক শর্তে?? " - সজল বরাবরের মতো মৌয়ের ব্যবহারে আবারো অবাক, এখানে আবার কিসের শর্ত। চোখ ছোট ছোট করে তাকিয়ে বললো - "কি শর্ত?" মৌ একটু অসহায় ভঙ্গিতে বললো - "এই অসময়ে কিভাবে বাসা যাব? তার উপর এমন একটা একা মেয়ে আমি।"  " তো এখন কি করতে পারি আমি আপনার জন্য।" মৌ কিছু না বলে বাইকের পেছনে বসে পড়লো আর বললো - " আমার খব ঘুরতে মন চাচ্ছে। সকাল হওয়ার আগে পর্যন্ত একটু ঘুরিয়ে আনুন না প্লিজ্জজ্জজ" - মৌ ভালো করেই জানতো সজল না করবে না। সজল - " কিন্তু এক শর্ত" "এমা আপনি আবার কিসের শর্ত দিবেন? বলুন শুনি" " আমাকে ভাইয়া বলা যাবে না। আর আপনি করেও না।" মৌ হেসেই ফেলল। মৌয়েরও সজলকে কিছুটা ভালো লাগতে শুরু করেছে। তাই একবার চান্স দেয়া যেতেই পারে। কে জানে কি হবে ভেবে মৌ সজলকে পেছন থেকে জড়িয়ে ধরে বললো - "ভেবে দেখবো... এখন বাইকে স্টার্ট কে দিবে??" - সজল যা বোঝার বুঝলো।
সজল বাইক নিয়ে সেখান থেকে বুয়েট ক্যাম্পাসের সামনে দিয়ে আজিমপুর, নিউমার্কেট হয়ে ধানমন্ডি দিয়ে রবীন্দ্র সরোবরের কাছে নিয়ে এল। পেছনে একটা হট বম্ব, সেও আবার পেছন থেকে জরিয়ে ধরে বসে আছে। এতটাই কাছাকাছি যে মৌয়ের ব্রার স্ট্রাপের ঘসাও বেশ ভালোভাবেই বুঝতে পারছে সজল। সজলকে আর পায় কে। তার থেকে খুশি বোধহয় আর কেউ হয় না তখন। রবীন্দ্র সরোবরের পাশে ধানমন্ডি লেকে এসে মৌ থামতে বললো। সেখানে কিছু বসার জায়গা করা আছে। কিন্তু সেগুলো বেশিরভাগই এই সময় ছিন্নমূল মানুষের দখলে। খুজে খুজে একটা পেয়ে সেখানে বসলো দুজন। মৌ বেশ খুশি আজকে। কি কারনে সেটা সে নিজেও জানে না। সজল সত্যি বেশ ভালো ছেলে। এতক্ষনে সে বুঝে গেছে। সে আর যেন কি কি অদ্ভুত অসংলগ্ন কথা ভাবছিল। সজলের ডাকে হুশ ফিরলো। "কি হলো। আর কি কি করা লাগবে শুনি তোমার জন্য?" - সজল বলেই মৌয়ের পাশে এসে বসলো। কিছুক্ষন আগেই ফজরের আযান হলো। এখন ৬টার কাছাকাছি বাজে। সময় খুব তাড়াতাড়ি যাচ্ছে আজকে সজলের। খুব করে চাচ্ছে সময়টা যেন ধীরে ধীরে যায়। "অনেক ধন্যবাদ আপনাকে" - মৌ বলে কিছুটা মাথা নিচু করেই মুচকি হাসলো। "এই এটা কি হলো?? শর্ত কি ছিল??" - সজল বলে উঠলো। "আরেহ স্যরি স্যরি। কি করবো তুমি তো কিছুই বলো না। খালি আমার দিকে গরুর মতো তাকায় থাকো" - " কি করবো বলো। এত সুন্দর একটা মেয়ে যদি এভাবে পাশে থাকে তাইলে গরু কেন আরো কিছুর মতো করেও তাকাতে সমস্যা নাই।"

এরপর মৌ যা করলো সেটা সজল কল্পনাতেও ভাবে নাই। কেবল ভোরের আলো ফুটেছে। গরমের দিন। রাত ছোট। হয়তো ঘরে ঘরে হয়তো কর্মজীবি মানুষেরা ঘুম ভেঙ্গে উঠে গেছে। আর কিছুক্ষনের মধ্যেই বের হয়ে যাবে। ধানমন্ডির এদিকে কিছু উচ্চশ্রেণীর লোকেরাই থাকে। তাই হয়তো এত তাড়াতাড়ি এই এলাকায় মানুষের কোলাহল বোঝা যাবে না। এসবই খেয়াল করছিল সজল। আর তার মধ্যেই মৌ সোজা বসার বেঞ্চের উপর হাটু গেড়ে সজলের কোলে বসে পড়লো। "কি দেখ শুনি" - মৌয়ের বাধা চুলগুলো এতক্ষনে কিছুটা আলগা হয়ে গেছে। কিছু চুল মুখের সামনে চলে এসেছে। সজলের দিকে ঝুকে কথাটা বলার সময় মৌয়ের মুখটা একদম সজলের কাছে চলে এলো। চুলগুলো সজলের মুখে এসে পড়ছিলো। মুখ থেকে গাজা আর কিছুক্ষন আগে খাওয়া খাবারের গন্ধটাই বেশ ভালো করেই বুঝতে পারছিল সজল। সজলের কাধের পেছনে বেঞ্চের পাশ ধরে এভাবে ঝুকে কোনো মেয়ে যে এভাবে সকাল সকাল খোলামেলা পরিবেশে সজলের উপরে উঠে আসতে পারে, সজল সেটা চরম দুঃস্বপ্নেও ভাবতে পারে না। দুই পা তখন আস্তে আস্তে আরো দুপাশে ছড়িয়ে যেতে যেতে সজলের কোমরের উপর বসে পড়লো। 
সজলের এভাবে চমকিত হতে দেখে মৌ বুঝলো যেটা করার তাকেই করতে হবে। তাই আর দেড়ি না করে সজলের হা হয়ে থাকা মুখে নিজের ঠোট ঢুকিয়ে দিল। এরপর সজলকে আর কিছু বুঝানোর দরকার পড়ে নাই। বুঝে গেছে তার কি কর্তব্য। সজল আস্তে আস্তে তার দুই হাত মৌয়ের পিঠে নিয়ে খুব ধিরে ধীরে চারিপাশে বুলাতে লাগলো। আর ঠোটের কাজ যেন কোণো যান্ত্রিকতায় সে করে যাচ্ছে। খুব আস্তে আস্তে একে অন্যের ঠোটে ঠোটে রেখে নাক ঘষতে থাকে। হুট করে আবার হুশ ফিরে সজল মৌয়ের নিচের ঠোট কামড়ে ধরে। মৌও তখন অধৈর্য হয়ে জ্বিভ দিয়ে সজলের জ্বিভকে পরাজিত করার মাধ্যমে নিজের পরাধীনতা স্বিকার করতে চায়। বলতে চায় সে আর পারছে না। সজলের হাত আস্তে আস্তে কোমরের কাছে আসে। কামিজের ঝুলের নিচে দিয়ে হাত দিয়ে নগ্ন পিঠে হাত বুলাতে থাকে। বাম হাত তখন টাইসের ইলাস্টিকের বাধা সরিয়ে ফেলে ভেতরে হাত ঢুকিয়ে দেয়। মহুর্তে সজলের চোখ খুলে যায়। এত নরম মসৃন চামড়ার স্পর্শ পেয়ে সজলের ছোট মিয়াও অস্থির হয়ে পড়লো। আর সেটা মৌও বুঝতে পারলো। মৌয়ের যোনি আর সজলের পুরুষাঙ্গের মাঝে তখন বেশ কিছু জিনিসের বাধা। তাও পরস্পরের জিনিসকে ভালোই অনুভব করতে পারলো। যেন দুই আগ্নেয়গিরি। সেই স্পর্শে মৌও চোখ খুলে ফেললো। দুজন এবার আরো অধির হয়ে একে অন্যের সাথে লালা বিনিময় করতে থাকে। আর একদিকে সজল ওর দুই হাতই ইলাস্টিকের বাধা অতিক্রম করে জীম করা পুরুষ্ট দুই তালের মতো পাছা দুই মুঠে আনার ব্যার্থ চেষ্টা করতে থাকে। মৌ আর থাকতে না পেরে সজলের চুল খামচে ধরে আর সজলের জ্বিভকে নিজের গ্রীবাদেশে নিজের স্বায়ত্ত্বশাসন করতে বলে। সজলের মুখ তখন একের পর এক চুমোতে আর জ্বিভ দিয়ে মৌয়ের গলা ঘার চেটে চেটে রাত থেকে জমা ঘাম চেটে খেতে থাকে............



হটাত মোবাইলের রিংটোনে ঘুম ভাঙে মৌয়ের। এতক্ষন স্বপ্ন রাজ্যে ঘুরে বেরাচ্ছিল। না স্বপ্ন না। বাস্তব। চরম বাস্তব। কিন্তু এখন তা শুধুই অতীত। ফোনে ওর ছোট বোন মিতার নাম ভেসে এল। রিসিভ করে মিতার কথা শুনতেই মৌয়ের মুখ দিয়ে একটাই কথা বের হলো ... "WHATTTTTTT?????"....
[+] 10 users Like nahianDhaka23's post
Like Reply
#16
(30-07-2024, 11:38 PM)M.chatterjee Wrote: [Image: IMG-20240730-233743-580.jpg]

মৌ

যথার্থই বলেছেন আপু। শুধু আমাদের গল্পের নায়িকা কিছুটা চিকন কোমরের অধিকারিনী। আর জীম করার ফলে নিতম্ব আর থাই বেশ পুরু আর মাংসল। তবে সেটা থলথলে মটেই নয়। যাকে ইংরেজিতে বলে "firm body" অথবা "solid body"।
[+] 1 user Likes nahianDhaka23's post
Like Reply
#17
হায় হায় ভাইয়া করেছেন কি। গল্প পড়ে মনে হচ্ছে আমি নিজেই তো সেই ঘটনায় বসে আছি। আমার নিজের ক্যাম্পাস নিয়ে কেউ যে এভাবে এত সুন্দর একটা গল্প লিখবে ভাবতেও পারি নি। অনেক ধন্যবাদ আর শুভকামনা ভাইয়া আপনার জন্য।


শুধু আপনার লেখার ফন্ট সাইজ একটু বাড়াবান। তাহলে আরো ভালোভাবে পড়তে পারবো। আর একটা কথা দ্রুত আপডেট চাই কিন্তু...
[Image: view?usp=sharing]
Like Reply
#18
(31-07-2024, 12:28 AM)nabilabashar Wrote: হায় হায় ভাইয়া করেছেন কি। গল্প পড়ে মনে হচ্ছে আমি নিজেই তো সেই ঘটনায় বসে আছি। আমার নিজের ক্যাম্পাস নিয়ে কেউ যে এভাবে এত সুন্দর একটা গল্প লিখবে ভাবতেও পারি নি। অনেক ধন্যবাদ আর শুভকামনা ভাইয়া আপনার জন্য।


শুধু আপনার লেখার ফন্ট সাইজ একটু বাড়াবান। তাহলে আরো ভালোভাবে পড়তে পারবো। আর একটা কথা দ্রুত আপডেট চাই কিন্তু...

অবশ্যই আপু। আপনার পরামর্শ মাথায় থাকবে। আপনারাই তো আমার অনুপ্রেরনা।

লাইক আর রেটিং দিয়ে আমাকে আরো উৎসাহিত করবেন আশা করবো। অনেক অনেক ভালো
Like Reply
#19
ধন্যবাদ আপু ।আমার ভাসিটি নিয়ে লেখার জন্য । কিন্তু গাজা তা না আনলে ভাল লাগত। চালিয়ে জান
Like Reply
#20
রাতের ক্যাম্পাস নিয়ে ভালই লিখেছেন।অনেক অনেক স্মৃতি। মৌ এর মত সুন্দরীর সাথে ঘোরার সৌভাগ্য হয়নি কিন্তু বন্ধুরা মিলে কেরু খেয়ে ক্যাম্পাসে হাটার স্মৃতিও অসাধারণ।আপনার লেখার হাত বেশ।বেস্ট অফ লাক
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)