Thread Rating:
  • 19 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest রাজের রাজ (Incest & Adults) আপডেট - ৮
#1
Heart 
পর্ব - ১

সময় সকাল পেরিয়ে ১১ টার কাছাকাছি চারপাশে কড়া রোদের মধ্যে ছাদে রাখা চৌকিতে খালি গায়ে শুধু লুঙ্গি পরিহিত অবস্থায় শুয়ে আছে একজন মানব নাম মিরাজ শেখ সবাই ডাকনাম রাজ বলেই ডাকে। শ্যাম বর্ণের সুঠাম পেটানো শরীর উচ্চতা প্রায় ছয় ফুট সাধারন বাঙালি পুরুষদের মধ্যে রাজ যেন দানবের মতো।

হঠাৎ চোখে মুখে পানির ছিটা পড়ায় চোখ পিটপিট করে সামনে তাকাতেই নজরে আসে একটি মেয়ের ফর্সা শরিরের শাড়ির ফাকে বেরিয়ে থাকা মসৃন পেট ও সুন্দর নাভি। মেয়েটি হলো রাজের ছোট ভাইয়ের বউ নিঝুম,মনে হয় মাত্র গোসল সেরেছে মাথার চুল তোয়ালে দিয়ে বাঁধা, ভালো ভাবে শাড়ি পড়লেও সামান্য উঁচু হয়ে দুহাতে কাপোড় নেড়ে দিচ্ছে বলে নিঝুমের পেট দৃশ্যমান। 
নিঝুমের বয়স কত হবে ১৯ কি ২০। মেয়েটি দেখতে সুন্দর ফর্সা উচ্চতা পাঁচ ফুট তিন যা ছয় ফুটের মিরাজের কাছে কমই মনে হয় কিন্তু ওর স্বামীর উচ্চতার সাথে মানানসই। শরিরের গঠন বয়স হিসাবে ঠিকঠাক বুকদুটো মাঝারি সাইজের শরীরে মেদ নেই সাথে সুঢৌল নিতম্বের অধিকারী মেয়েটি। বলতে গেলে নায়িকা সাফা কবিরের মতো দেখতে। 

এরমাঝেই নিঝুমের কাজ শেষ হলে নিজের ভাসুরের চাহনি নিজের পেটে দেখে নিঝুম তড়িঘড়ি শাড়ির আচল দিয়ে ভালো ভাবে পেট ঢেকে ফেলে যা দেখে রাজ মুচকি হাসে। নিঝুম রাজকে নাস্তা সারার জন্য নিচে আসতে বলে এবং বালতি নিয়ে ছাদ থেকে চলে যায়। 

রাজ উঠে তার চিলেকোঠার ঘরে যায় ফ্রেশ হতে। ছাদে মাঝারি সাইজের একটা ঘর যার সাথে এটাচ বাথরুম। ঘরের এক পাশে জানালার সাথে লাগোয়া একটা পুরাতন শক্তপোক্ত খাট সাথে একটি মাঝারি সাইজের  টেবিল ও দুটি চেয়ার এবং একপাশে ঘরের এমাথা থেকে ওমাথা দড়ি টাঙানো যা আলনার কাজ করে, দড়িতে তিনটা চেক শার্ট,তিনটা প্যান্ট,দুটি গেঞ্জি ও একটি লুঙ্গি। সেই পনের বছর বয়স থেকে সে এখানে থাকে এটাই তার নিজস্ব দুনিয়া। 

রাজ ফ্রেশ হয়ে নিচে ডাইনিংএ নাস্তার টেবিলে বসে সে সচারাচর এ বাসায় খাওয়া দাওয়া করে না। প্রায় ১০ বছর হচ্ছে সে বাহিরে খাওয়া দাওয়া করে কিন্তু নিঝুম মেয়েটার মায়া মাখা ডাকে আজ খেতে এসেছে। মেয়েটা সেই প্রথম থেকেই কেমন করে তাকায় তার দিকে যেন শুধু করুনা ও খারাপ লাগা সেই চোখে রাজের জন্য। নিঝুম নাস্তা দিলে রাজ চুপচাপ খেতে শরু করে। খাওয়ার মাঝেই উপস্থিত হয় রাজের মা মিতা মন্ডল।

[ মিরা মন্ডল বয়স-৪৮ তিন সন্তানের জননী। এখনো বয়সের প্রভাব শরীরে পড়েনি মনে হয় ৪০ বছর বয়স। তার নিজস্ব বড়ো আচারের ফেক্টরি আছে। বর্তমানে বাড়ির সবকিছু তার কথাতেই চলে।]

মিরা - ও তাহলে ওঠার সময় হয়েছে মহারাজার। তোর কি কোনে দায়িত্ব নেই এই সংসারে? তোর বাবার অবস্থা ভালো না। ছোট ছেলেটা এই অল্প বয়সে সারাদিন খেটে মরছে আর তুই ৩১ এ পা দিয়ে বেকার বসে আছিস। সারাদিন মোড়ের রাস্তায় বখাটেপনা করিস মানুষ ছিঃ ছিঃ করে। লজ্জা করে না তোর অন্যের ঘাড়ে বোঝা বাড়াতে? কবে আমায় শান্তি দিবি ? 

রাজের আর খাওয়া হয়ে ওঠে না। কিছু না বলে আধ খাওয়া খাবার প্লেটে রেখে সে বাসা থেকে বেরিয়ে পড়ে। নিঝুম শাশুড়ির দিকে তাকিয়ে নিচু স্বরে প্রশ্ন করে -

নিঝুম - এভাবে না বললেও তো পারতেন মা। মানুষটা তো বাড়িতে খায় না নিজের মতো চলে। অন্তত খাবার টা শেষ করতে দিতেন। আর আমাদের তো কোন অভাব নেই যে কাউকে খাওয়ার খোঁটা দিতে হবে, বেশ সচ্ছল ভাবেই তো আমরা চলি। 

মিরা - তোমাকে এত দরদ দেখাতে বলেনি কেউ নিজের কাজ করো। আমার কি করার তা আমি ভালো ভাবেই জানি। 

নিঝুম আর কিছু না বলে টেবিল গুছিয়ে রান্নাঘরের দিকে যায়। নিঝুম সেই প্রথম থেকে দেখছে বাড়ির সকলের সাথে যে মা মমতাময়ী শুধু রাজের ক্ষেত্রে আলাদা যেন সহ্যই করতে পারে না। কি জানি রাজ আসলেই তার নিজের সন্তান কিনা?

এটা সত্য রাজ মিরার নিজের সন্তান। কিন্তু সব সম্পর্কের মাঝে একটা জটিলতা রয়ে গেছে। রাজের যখন আট বছর বয়স তখন তার জন্মদাতা পিতা রেজাউল শেক সড়ক দুর্ঘটনায় মারা যান। রেজাউল শেখ ছিলেন বাবা মায়ের একমাত্র সন্তান মিরার সাথে তার বিয়ে হয়েছিল পারিবারিক ভাবে। তারা বেশ সুখেই ছিল। রেজাউল শেখের মৃ'ত্যুর পড়ে তার সকল সম্পত্তি আত্মসাৎ করে স্থানীয় নেতারা এবং মিরা ও রাজের ঠায় হয় মামা বাড়িতে। 

এরপর রাজের মামা মনোয়ারের বাল্য বন্ধু বিপত্নীক ইসহাক মন্ডলের সাথে প্রেমের সম্পর্কে জড়ান মিরা এবং রাজের যখন দশ বছর বয়স তখন তারা বিয়ে করেন। তখন ইসহাকের পরিবারে তার মা ও সাত বছর বয়সী মেয়ে রিমার(বর্তমান বয়স ২৮) সাথে যুক্ত হয় মিরা ও রাজ। যদিও ইসহাকের মায়ের ইচ্ছে ছিল রাজ যেন তার মামা বাড়িতেই থাকে এজন্য তিনি সবসময়ই রাজকে নিয়ে ঝামেলা করতেন এবং রাজকে সহ্যই করতে পারতেন না তার মনে ভয় ছিল রাজের জন্য মিরা তার নাতনীর দেখ ভাল ঠিকমতো করবেন না। এরপর বছর গড়ার সাথেই জন্ম নেয় ইরফান(বর্তমান বয়স ২০) এবং তার দুবছর পর জন্ম নেয় ইরিন(বর্তমান বয়স ১৮)। প্রথম প্রথম ইসহাকের মায়ের জন্য মিরা রাজকে দূরে দূরে রাখলেও ইরফানের জন্মের পর মা-ছেলের মধ্যেকার দূরত্ব বাড়তেই থাকে যা আর কমেনি। আর ইসহাক তো কোনোসময় রাজকে ছেলে হিসেবে কাছে টেনে নেয়নি রাজ তার কাছে উটকো ঝামেলা ছাড়া কিছুই ছিলোনা। একটা সময় রাজের গন্ডি হয়ে গেল সীমিত তার চিলেকোঠা ও এলাকার বন্ধুবান্ধন। মায়ের কোল ঘেঁষা ছেলেটা কত দিন হয় মন খুলে মাকে ডাকেনি একটু সময় কথা বলতে পারেনি। যেখানে মিরা অন্য সন্তানদের যত্ন করে খাওয়াতো সেখানে রাজ খাবার পেতো পেয়িং গেস্টের মতো আলাদা করে চিলেকোঠায়। কত রাত যে জ্বরে আক্রান্ত হয়ে মা মা করে কাটিয়েছে কিন্তু মায়ের খোঁজ পায়নি ছেলেটা। বাবা মা থাকলেও তা ছিল নামমাত্র রাজ বেড়ে উঠেছে এতিমের মতো। এসব তাকে বানিয়েছে দৃঢ পাথরের ন্যায়। এখন তাকে এসব অসুখ কাবু করে না সব সম্পর্ক তার কাছে মূল্যহীন। এসবের মাঝে একজন ছিল রাজের যত্ন নেওয়ার তার ভালো আন্টি আতিয়া(বর্তমান বয়স ৪৫)  ইসহাকের ছোট বোন। আতিয়া বেশ কঠোর মনের হলেও ইসহাক ও তার মায়ের মতো না। রক্তের সম্পর্ক না থাকার পরেও আতিয়া রাজের বেশ খেয়াল রাখতো। কিন্তু আতিয়ার বিয়ের পর রাজ আবারও একা হয়ে পড়ে। বর্তমানেও শুধু এই একজনের কথাই শুনে রাজ। 

একা বাড়তে বাড়তে ১৯ বছর বয়সে সেনাবাহিনীর চাকরিতে টিকে যায় রাজ। সেখানেও রগচটা স্বভাবের জন্য নিয়ম বহির্ভূত ভাবে এক আসামিকে প্রায় মেরে ফেলার চেষ্টা করে এবং চাকরি হারায়। কিন্তু তার এলাকার বন্ধু ও ছোট ভাইদের কাছে সে সবার সেরা হলেও বাসায় ছোট ভাইবোনের সাথে তার তেমন সখ্যতা নেই। এভাবেই চলছিল রাজের জীবন।

কিন্তু দুবছর আগে ইসহাক মন্ডল স্ট্রোক করে এবং সম্পূর্ণ প্যারালাইড হয়ে এখনও হসপিটালে চিকিৎসারত অবস্থায় আছে। রাজকে তার মামা মনোয়ার ইসহাকের ব্যবসা দেখাশুনা করতে বললে সে আগ্রহ প্রকাশ করেনা। যার ফলে মিরা ও ইরফানই মামার সাহায্যে সব দেখাশোনা করে। সাতমাস হচ্ছে ইরফান মায়ের কাছে বলে তার সমবয়সী নিঝুমকে বিয়ে করে।ইরফান ও নিঝুম দুজনের মাঝে সেই কলেজ লাইফ থেকে প্রেমের সম্পর্ক ছিল। 

বর্তমানে রাজ মোড়ের চায়ের দোকানে গিয়ে বসে তার বন্ধু রানা,ছোটভাই রবিন ও সজিবের সাথে। যারা আগে থেকেই আড্ডায় মেতে ছিল। 

Coming soon...... 
[+] 15 users Like RID007's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শুরুটা বেশ পরিপাটি ও সচ্ছল বলে মনে হচ্ছে, সকল আজগুবি-ভুলভাল গল্পের মধ্যে থেকে আশা করি খুব ভালো কিছু আসতে যাচ্ছে । শুভকামনা লেখকের জন্য ❤️
[+] 1 user Likes Milf lovers's post
Like Reply
#3
(25-07-2024, 09:50 PM)Milf lovers Wrote: শুরুটা বেশ পরিপাটি ও সচ্ছল বলে মনে হচ্ছে, সকল আজগুবি-ভুলভাল গল্পের মধ্যে থেকে আশা করি খুব ভালো কিছু আসতে যাচ্ছে । শুভকামনা লেখকের জন্য ❤️

চেষ্টা করবো গল্পে বেশ কিছু চরিত্র নিয়ে আসার। যার মধ্যে কিছু চরিত্রের সাথে গল্প বেশ তাড়াতাড়ি আগাবে আর কিছু চরিত্রের সাথে ধীরে আগাবে। ?
Like Reply
#4
….waiting for updates…make it incest and group
Like Reply
#5
Heart 
পর্ব ২

রাজের আড্ডার মাঝে সেখানে দিপুর ফোন আসে রাজের কাছে। 

রাজ - হ্যা দিপু বল? 

দিপু- ভাই কলেজে ঝামেলা হইতাছে আসলামের ছোট ভাই লিমন আপনার বোনের পিছে লাগছে সকলের সামনে আপনার বোনরে হেনস্তা করতাছে আমি আগায় গেলে ওরা আমারেও অনেক মারছে। জলদি আহেন ভাই। 

রাজ - তুই ওখানেই থাক আমি আসতিছি। 

কল কেটে সবটা সবাইকে বললে রাজের সাথে রানা,সজিব ও রবিন বাইক নিয়ে কলেজের উদ্দেশ্যে যায়। কলেজ বেশি দূর না হওয়ার চার মিনিটেই রাজরা কলেজে পৌছে। সেখানে গিয়ে দেখে ইরিন একটি মেয়েকে জড়িয়ে মাঠের মাঝে বসে কাঁদছে আর লিমনরা তার সামনেই দাড়িয়ে লিমনের হাতে ইরিনের সাদা ওরনা। আসেপাশে অনেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু তামাশা দেখছে। এসব দেখে রানা সজিব ও রবিন দৌড়ে গিয়ে লিমনের ছেলেপেলেদের এলোপাতাড়ি পিটাতে থাকে আর লিমন পড়ে যায় রাজের হাতে। রাজ লিমনকে বেধরক মারতে থাকে লিমনের নাকমুখ ফেটে রক্ত বের হয়। একপর্যায়ে রাজ লিমনের দুই হাতই ভেঙে ফেলে। কলেজের টিচাররা থামাতে এলে রানা তাদের গায়েও হাত তুলে বলে। 

রানা - যখন একটা মেয়ের সাথে অসভ্যতামি হচ্ছিল তখন কই ছিলি তোরা এখন আসছোস কলেজের সম্মান বাঁচাইতে বাইরের ছেলেদের বের করে দিতে। এই তোরা চিনোস না আমাগো? ভাগ এখান থাইকা না হইলে সবগুলার খবর আছে কইতাছি। 

রবিন সজিব দিপু অনেক কষ্টে রাজকে থামায় বাকিরা তড়িঘড়ি লিমনকে নিয়ে পালায়। রাজ ইরিনের ওরনা নিয়ে ইরিনের দিকে এগিয়ে গিয়ে ইরিনের গায়ে ওরনা জড়িয়ে দেয় এবং ইরিনকে দেখিয়ে সকলের উদ্দেশ্যে চিৎকার করে বলে 

রাজ - আমার বোনের সাথে এরপর কোনো প্রকার বেয়াদবি হলে সেই বেয়াদবির হাল আজকের চেয়েও খারাপ হবে। আজকের পর থেকে কেউ যদি ওর দিকে চোখ তুলে চায় তার চোখ উপরে ফেলবো আমি। 

পুরোটা সময় ইরিন শুধু ফেলফেল করে তাকিয়ে ছিল যেন সবটা তার কাছে কল্পনার মতো। ছোট থেকে যাকে ভাইয়ের মতো ভালোবাসেনি অপরিচিতর মতো ব্যবহার করেছে সেই কিনা বিপদে সবার আগে আসল। অথচ ছোট থেকেই দেখে আসছে রাজ সবসময়ই তার খেয়াল রাখতো,ইরিনের এখনও মনে আছে রাজ বাহিরে গেলেই তার জন্য তার প্রিয় চকলেট নিয়ে আসতো। কিন্তু ইরিন দাদির কথা মতো রাজকে এড়িয়ে চলতো তার কাছে রাজকে খারাপ ভাবে উপস্থাপন করা হতো আর যখন বুঝতে শিখলো তখন অনেক দেরি হয়ে গেছে ততদিনে রাজও কেমন একটা হয়ে গেছে যেন একা থাকতেই সাচ্ছন্দ্য বোধ করে। 

রাজ ইরিনের দিকে তাকিয়ে দেখে কান্নার কারনে মেয়েটার ফর্সা মুখ লালচে হয়ে গেছে পরনের লং কুর্তি ও জিন্সে ধুলোমাটি লেগে রয়েছে। তার বোনটা অসম্ভব সুন্দরী বলতে গেলে নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশ্যির মতো দেখতে।এরকম বিদধস্ত অবস্থাতেও বেশ সুন্দর লাগছে রাজ কাঁপা কাঁপা হাতে ইরিনের চোখের পানি মুছে দেয় এরপর সজিবকে বলে রিকশা ডাকতে। রাজের কথা মতো সজিব রিকশা ঠিক করে দিলে ইরিন ও তার বান্ধবী রিকশায় করে বাসার উদ্দেশ্যে রওনা হয়। রিকশায় ইরিনের বান্ধবী শিফা ইরিনকে প্রশ্ন করে 

শিফা - তোর যে এমন একটা ভাই আছে আগে বলিসনি তো? উফ দোস্ত কি ম্যানলি নেচার আমিতো পুরা ক্রাস খেয়ে গেছি। কি বডি মাইরি কলেজের সব মেয়েরা যেন চোখ দিয়ে গিলে খাচ্ছিলো। আর লিমনের কি অবস্থা টাই না করেছে শুধু তোর জন্য। সালা হারামি জীবনে কোনো মেয়ের দিকে আর চোখ তুলে তাকাবে না হাহ।

ইরিন - আবার শুরু হলো তোর ফালতু কথা। চুপ কর প্লিজ। 

শিফা - এই ঢং বাদ দে। শোন না তোর ভাইয়ের ফোন নাম্বারটা দে না জান প্লিজ। 

ইরিন - আমার কাছে কোনো নাম্বার টাম্বর নেই। 

শিফা - একদম মিথ্যা বলবি না। আজকের মধ্যে তুই আমাকে নাম্বর না দিলে তোর সাথে আড়ি বলে দিলাম হুহ। 

তাদের কথার মাঝেই ইরিন বাসার সামনে পৌঁছে এবং শিফাকে বিদায় জানিয়ে বাসার ভিতরে যায়। বাসায় নিঝুম ইরিনকে দেখে জিজ্ঞেস করে তার এমন অবস্থা কেন। ইরিন নিঝুমকে জড়িয়ে আবারও কাঁদতে কাদতে সবটা বলে। নিঝুম ইরিনকে শান্ত করে ফ্রেশ হতে পাঠায়। এই দুজন ননদ ভাবির সম্পর্ক বান্ধবীর মতো। নিঝুমের মনে রাজের জন্য সম্মান আরও বেড়ে যায়। এসবের সবটাই মিতার অজানা কারণ তিনি এসময় তার আচারের ফ্যাক্টরিতে বসে। অপরদিকে আসলাম রাজকে ফোন দিয়ে শাসায় যা রাজ আমলেই নেয় না উল্টো রানা আসলামকে সাবধান করে বেশি বাড়াবাড়ি না করতে। এরপর যে যার বাড়ি যায়। রাজ রানার সাথে তার বাড়িতে যায় এবং বিকাল পর্যন্ত সেখানেই থাকে। 

রানা ছেলেটা এতিম বাবা মা নেই বাজারে দুটো দোকান আছে সেগুলোর ভাড়া দিয়েই চলে। আগে নিজেই একটা দোকান চালাতো কিন্তু একটা মেয়ের প্রেমে ধোকা খেয়ে সারাদিন ভবঘুরের মতো কাটায়। 

এরপর থেকে একা সময় কাটিয়ে রাতে যখন রাজ কাশেম চাচার ভাতের হোটেলের দিকে যাচ্ছিল তখন আবারও রানার ফোন আসে। রাজ বুঝতে পারে এসময় রানার ফোন আসার কারণ। রানার সাথে কথা শেষ হলে দু'মিনিটের মধ্যে রানা বাইক নিয়ে রাজের কাছে পৌছায়  এরপর রানার সাথে রাজ পৌঁছে টাওয়ার ওয়েলকামে বলতে গেলে এটি একটি নিষিদ্ধ এলাকা। এই আটতলা ভবনের নিচের তলা রেস্তোরাঁ এরপর লাগাতার তিন তলা আবাসিক হোটেল এরপর পঞ্চম ও ষষ্ঠ তলা কেসিনো এবং সপ্তম অষ্টম তলা পতিতা পল্লী  বা বেশ্যালয়। রাজের মন  আজ ভালো নেই রানা যখন সপ্তম তলায় নামে রাজ রানাকে বলে 

রাজ - তোর কাজ হয়ে গেলে চলে যাস আমার জন্য ওয়েট করার দরকার নেই। 

রানা - ঠিক আছে। 

রাজ অষ্টম তলায় গিয়ে ছটুর দিকে তাকায় ছটু তাকে বসতে বলে ৮০১ নম্বর রুমে নক করে। এর ১৫ মিনিট পর কোট প্যান্ট পড়া একজন বয়স্ক লোক রুম থেকে বেরিয়ে গেলে ছটু রাজকে রুমে যেতে বলে। রাজ রুমে প্রবেশ করলে দেখে মিলি বিছানার চাদর উঠিয়ে নতুন চাদর বিছানায় বিছিয়ে দিচ্ছে। রাজ চুপচাপ সোফার নিচে মাটিতে বসে সোফায় মাথা রাখে। 

[ মিতালি ডাক নাম মিলি বয়স ২৯ দেখতে একদম ইন্ডিয়ান নায়িকা নয়নতারার মতো। এই বিল্ডিংয়ের মোস্ট ডিমান্ডিং মাল। বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক গ্রাম থেকে নিয়ে এসে এখানে বিক্রি করে দেয়। রাজ মিলির হয়ে এক হারামির বাচ্চার সাথে ঝামেলা করেছিল যে ভরা বাজারে মিলিকে যা তা বলে অপমান করেছিল এবং গায়ে হাত তোলার চেষ্টা করেছিল। এরপর রানার সাথে ওয়েলকামে এলে মিলির সাথে দেখা হয় এবং আস্তে আস্তে মিলির সাথে কথা বলতে বলতে পরিচয় বাড়ে দুজনার। ]

মিলি - অনেক দিন পর এলি। হঠাৎ কি মনে করে? 

রাজ - কেমন আছিস মিতালি? 

মিলি - আমি কেমন আছি এটা তুই ছাড়া কেউ জিজ্ঞেস করে নারে। বেশ্যা পাড়ায় সবাই ভালোই থাকে আর পুরো নামে ডাকিস না ভালো লাগে না পুরাতন কথা গুলো মনে পড়ে যায়। 

রাজ - ঠিক আছে ডাকবো না। 

মিলি রাজের সামনে দাঁড়িয়ে হাত বাড়িয়ে বলে - দে টাকাটা দে। 

রাজ - আমার কাছে তো টাকা নেই। 

মিলি - হা হা হা মাগী পল্লিতে এসেছিস অথচ কাছে টাকা নেই আচ্ছা বাদ দিলাম। এখন বল রাতে খাওয়া হইছে তোর? 

রাজ উত্তর না দিয়ে বসে থাকে। 

মিলি - বুঝেছি বস আমি ফ্রেশ হয়ে আসি। 

মিলি ছটুকে তিন প্যেকেট বিরিয়ানি আনতে বলে গোসলের জন্য যায়। গোসল সেরে শুধু একটা তোয়ালে জড়িয়ে বেরিয়ে আসে এরপর পর্দা দিয়ে ঘেরা চেঞ্জ রুমে গিয়ে একটি সাদা লং নাইটি পড়ে বের হয়। ছটু বিরিয়ানি আনলে মিলি একটা ছটুকে দিয়ে দুই প্যেকেট নিয়ে সোফা টেবিলে রাখে এবং ড্রেসিং টেবিলে বসে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকাতে থাকে। এরপর ক্রিম পাউডার পারফিউম ব্যবহার করে একদম পরিপাটি হয়ে সোফায় রাজকে উঠে বসিয়ে রাজের পাশে বসে। 

মিলি - এখনো বসে আছিস কেন যা হাত মুখ ধুয়ে আয় খেয়ে নে। 

রাজ - ক্ষুধা নেই। 

মিলি - হা হা মাগীর টাকায় খেতে মন চায় না? কাহিনি করিস না জলদি যা ফ্রেশ হয়ে আয়। 

রাজ মিলির দিকে বেশ কিছুক্ষন তাকিয়ে উঠে ফ্রেশ হয়ে আসে। মিলি অলরেডি খাওয়া শুরু করে দিয়েছে। 

রাজ - খাইয়ে দিবি আমায়? 

মিলি মুচকি হেসে বলে - মাগীর হাতে ভাত খাবি? ঠিক আছে আয়। 

মিলি কাঁপা কাঁপা হাতে রাজকে খাইয়ে দিতে থাকে। 

মিলি - একটু আগে না বলছিলি ক্ষুধা নাই হঠাৎ এতো ক্ষুধা কই থেকে এলো। দুপুরেও খাসনি না?  

রাজ - জানিনা। 

দুজনের খাওয়া শেষ হলে মিলি দীর্ঘশ্বাস ছেড়ে বলে - এই যে মাঝে মাঝে এখানে এসে চুপচাপ বসে থেকে চলে যাস এতে কি পাস। উপর থেকে আমার ব্যবসার সময় নষ্ট করিস। এভাবে কতক্ষণ বসে থাকবি? 

রাজ মিলির চোখে চায় চোখ দুটো যেন অন্য কথা বলছে যেন রাজের সাথে থাকতে মিলির ভালো লাগে। 

রাজ - আজ থাকতে দিবি আমাকে তোর এখানে? 

মিলি কিছু না বলে কিছুক্ষন বসে থেকে বাহিরে গিয়ে ছটুকে কিছু বলে রুমে এসে দরজা লাগিয়ে বড় লাইট নিভিয়ে বেড সাইট লাইট জ্বালিয়ে দেয় এতেও রুমের সবকিছু পরিষ্কার দেখা যায়। মিলি এসির পাওয়ার কমিয়ে চুপচাপ বেডে শুয়ে রাজের দিকে চেয়ে থাকে। 

রাজ সোফা থেকে উঠে শার্ট খুলে সোফায় ফেলে বেডে গিয়ে মিলিকে সোজা করে শুইয়ে মিলির পেটে মাথা রেখে মিলির উপর শুয়ে পড়ে আর মিলির হাত দুটো নিয়ে নিজের মাথায় রাখে। মিলি রাজের মাথায় হাত বুলিয়ে দিতে থাকে এবং রাজের পেটানো শরীর দেখতে থাকে। রাজ নাইটির ফাকা দিয়ে মিলির পেটে সামান্য আঁচড়ের দাগ দেখতে পায়। সেখানে হাত বুলিয়ে প্রশ্ন করে 

রাজ - তোর পেটে এই নখের দাগ কেন? 

মিলি - কিছু পুরুষ সারাদিনের ক্লান্তি ও অন্যের উপরের রাগ আমার মতো বেশ্যাদের শরীরে কষ্ট দিয়ে দূর করে। চিন্তা করিস না কালই ভালো হয়ে যাবে। 

রাজ মিলির পেটের আঁচড় গুলোতে চুমু দিতে থাকে। 

মিলি - কি হইছে আজ তোর। এমন করছিস কেন আর আমার এতোটা কাছে এলি যে? 

রাজ - সকাল থেকেই সব কেমন যেন লাগছে। আমি বরং আজ যাই অন্য একদিন আসবো।

মিলি - বাড়িতে কিছু বলেছে কেউ? সেই জেদে এমন করছিস? 

রাজ মিলির হাতের পাতায় চুমু দিয়ে বলে - জানিনা শুধু তোকে আদর করতে মন চাচ্ছে তোর শরীরের ঘ্রাণ আমাকে ঠিক থাকতে দিচ্ছে না। জানতে ইচ্ছে হচ্ছে কি আছে এই নারীদেহে যা পুরুষদের এতোটা ঘায়েল করে? 

মিলি- হাহাহা কি বলছিস আদর? সরাসরি বল মাগী তোকে চুদতে চাই। 

রাজ - দিবি নিজেকে? 

মিলি - তোর তো টাকা নেই তোকে নিজের দেহ দিয়ে কি লাভ? 

রাজ মাথা উঁচু করে মিলির চোখে চোখ রেখে বলে - আমি তো শুধু তোর দেহ চাইনি আমি পুরো তোকেই চেয়েছি দেহ মন আত্মা সবটা। 

মিলি - তুই দেখছি নাটকের ডায়লগ মারছিস। আচ্ছা আয় এই মিলির মনটা অনেক বড় তাই তোকে ফেড়াতে পারলাম না। 

মিলি মুচকি হেসে রাজের দিকে দুহাত বাড়িয়ে দিয়ে রাজকে আমন্ত্রণ জানায়। 

coming soon.....
Like Reply
#6
Heart 
পর্ব ২

রাজের আড্ডার মাঝে সেখানে দিপুর ফোন আসে রাজের কাছে। 

রাজ - হ্যা দিপু বল? 

দিপু- ভাই কলেজে ঝামেলা হইতাছে আসলামের ছোট ভাই লিমন আপনার বোনের পিছে লাগছে সকলের সামনে আপনার বোনরে হেনস্তা করতাছে আমি আগায় গেলে ওরা আমারেও অনেক মারছে। জলদি আহেন ভাই। 

রাজ - তুই ওখানেই থাক আমি আসতিছি। 

কল কেটে সবটা সবাইকে বললে রাজের সাথে রানা,সজিব ও রবিন বাইক নিয়ে কলেজের উদ্দেশ্যে যায়। কলেজ বেশি দূর না হওয়ার চার মিনিটেই রাজরা কলেজে পৌছে। সেখানে গিয়ে দেখে ইরিন একটি মেয়েকে জড়িয়ে মাঠের মাঝে বসে কাঁদছে আর লিমনরা তার সামনেই দাড়িয়ে লিমনের হাতে ইরিনের সাদা ওরনা। আসেপাশে অনেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু তামাশা দেখছে। এসব দেখে রানা সজিব ও রবিন দৌড়ে গিয়ে লিমনের ছেলেপেলেদের এলোপাতাড়ি পিটাতে থাকে আর লিমন পড়ে যায় রাজের হাতে। রাজ লিমনকে বেধরক মারতে থাকে লিমনের নাকমুখ ফেটে রক্ত বের হয়। একপর্যায়ে রাজ লিমনের দুই হাতই ভেঙে ফেলে। কলেজের টিচাররা থামাতে এলে রানা তাদের গায়েও হাত তুলে বলে। 

রানা - যখন একটা মেয়ের সাথে অসভ্যতামি হচ্ছিল তখন কই ছিলি তোরা এখন আসছোস কলেজের সম্মান বাঁচাইতে বাইরের ছেলেদের বের করে দিতে। এই তোরা চিনোস না আমাগো? ভাগ এখান থাইকা না হইলে সবগুলার খবর আছে কইতাছি। 

রবিন সজিব দিপু অনেক কষ্টে রাজকে থামায় বাকিরা তড়িঘড়ি লিমনকে নিয়ে পালায়। রাজ ইরিনের ওরনা নিয়ে ইরিনের দিকে এগিয়ে গিয়ে ইরিনের গায়ে ওরনা জড়িয়ে দেয় এবং ইরিনকে দেখিয়ে সকলের উদ্দেশ্যে চিৎকার করে বলে 

রাজ - আমার বোনের সাথে এরপর কোনো প্রকার বেয়াদবি হলে সেই বেয়াদবির হাল আজকের চেয়েও খারাপ হবে। আজকের পর থেকে কেউ যদি ওর দিকে চোখ তুলে চায় তার চোখ উপরে ফেলবো আমি। 

পুরোটা সময় ইরিন শুধু ফেলফেল করে তাকিয়ে ছিল যেন সবটা তার কাছে কল্পনার মতো। ছোট থেকে যাকে ভাইয়ের মতো ভালোবাসেনি অপরিচিতর মতো ব্যবহার করেছে সেই কিনা বিপদে সবার আগে আসল। অথচ ছোট থেকেই দেখে আসছে রাজ সবসময়ই তার খেয়াল রাখতো,ইরিনের এখনও মনে আছে রাজ বাহিরে গেলেই তার জন্য তার প্রিয় চকলেট নিয়ে আসতো। কিন্তু ইরিন দাদির কথা মতো রাজকে এড়িয়ে চলতো তার কাছে রাজকে খারাপ ভাবে উপস্থাপন করা হতো আর যখন বুঝতে শিখলো তখন অনেক দেরি হয়ে গেছে ততদিনে রাজও কেমন একটা হয়ে গেছে যেন একা থাকতেই সাচ্ছন্দ্য বোধ করে। 

রাজ ইরিনের দিকে তাকিয়ে দেখে কান্নার কারনে মেয়েটার ফর্সা মুখ লালচে হয়ে গেছে পরনের লং কুর্তি ও জিন্সে ধুলোমাটি লেগে রয়েছে। তার বোনটা অসম্ভব সুন্দরী বলতে গেলে নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশ্যির মতো দেখতে।এরকম বিদধস্ত অবস্থাতেও বেশ সুন্দর লাগছে রাজ কাঁপা কাঁপা হাতে ইরিনের চোখের পানি মুছে দেয় এরপর সজিবকে বলে রিকশা ডাকতে। রাজের কথা মতো সজিব রিকশা ঠিক করে দিলে ইরিন ও তার বান্ধবী রিকশায় করে বাসার উদ্দেশ্যে রওনা হয়। রিকশায় ইরিনের বান্ধবী শিফা ইরিনকে প্রশ্ন করে 

শিফা - তোর যে এমন একটা ভাই আছে আগে বলিসনি তো? উফ দোস্ত কি ম্যানলি নেচার আমিতো পুরা ক্রাস খেয়ে গেছি। কি বডি মাইরি কলেজের সব মেয়েরা যেন চোখ দিয়ে গিলে খাচ্ছিলো। আর লিমনের কি অবস্থা টাই না করেছে শুধু তোর জন্য। সালা হারামি জীবনে কোনো মেয়ের দিকে আর চোখ তুলে তাকাবে না হাহ।

ইরিন - আবার শুরু হলো তোর ফালতু কথা। চুপ কর প্লিজ। 

শিফা - এই ঢং বাদ দে। শোন না তোর ভাইয়ের ফোন নাম্বারটা দে না জান প্লিজ। 

ইরিন - আমার কাছে কোনো নাম্বার টাম্বর নেই। 

শিফা - একদম মিথ্যা বলবি না। আজকের মধ্যে তুই আমাকে নাম্বর না দিলে তোর সাথে আড়ি বলে দিলাম হুহ। 

তাদের কথার মাঝেই ইরিন বাসার সামনে পৌঁছে এবং শিফাকে বিদায় জানিয়ে বাসার ভিতরে যায়। বাসায় নিঝুম ইরিনকে দেখে জিজ্ঞেস করে তার এমন অবস্থা কেন। ইরিন নিঝুমকে জড়িয়ে আবারও কাঁদতে কাদতে সবটা বলে। নিঝুম ইরিনকে শান্ত করে ফ্রেশ হতে পাঠায়। এই দুজন ননদ ভাবির সম্পর্ক বান্ধবীর মতো। নিঝুমের মনে রাজের জন্য সম্মান আরও বেড়ে যায়। এসবের সবটাই মিতার অজানা কারণ তিনি এসময় তার আচারের ফ্যাক্টরিতে বসে। অপরদিকে আসলাম রাজকে ফোন দিয়ে শাসায় যা রাজ আমলেই নেয় না উল্টো রানা আসলামকে সাবধান করে বেশি বাড়াবাড়ি না করতে। এরপর যে যার বাড়ি যায়। রাজ রানার সাথে তার বাড়িতে যায় এবং বিকাল পর্যন্ত সেখানেই থাকে। 

রানা ছেলেটা এতিম বাবা মা নেই বাজারে দুটো দোকান আছে সেগুলোর ভাড়া দিয়েই চলে। আগে নিজেই একটা দোকান চালাতো কিন্তু একটা মেয়ের প্রেমে ধোকা খেয়ে সারাদিন ভবঘুরের মতো কাটায়। 

এরপর থেকে একা সময় কাটিয়ে রাতে যখন রাজ কাশেম চাচার ভাতের হোটেলের দিকে যাচ্ছিল তখন আবারও রানার ফোন আসে। রাজ বুঝতে পারে এসময় রানার ফোন আসার কারণ। রানার সাথে কথা শেষ হলে দু'মিনিটের মধ্যে রানা বাইক নিয়ে রাজের কাছে পৌছায়  এরপর রানার সাথে রাজ পৌঁছে টাওয়ার ওয়েলকামে বলতে গেলে এটি একটি নিষিদ্ধ এলাকা। এই আটতলা ভবনের নিচের তলা রেস্তোরাঁ এরপর লাগাতার তিন তলা আবাসিক হোটেল এরপর পঞ্চম ও ষষ্ঠ তলা কেসিনো এবং সপ্তম অষ্টম তলা পতিতা পল্লী  বা বেশ্যালয়। রাজের মন  আজ ভালো নেই রানা যখন সপ্তম তলায় নামে রাজ রানাকে বলে 

রাজ - তোর কাজ হয়ে গেলে চলে যাস আমার জন্য ওয়েট করার দরকার নেই। 

রানা - ঠিক আছে। 

রাজ অষ্টম তলায় গিয়ে ছটুর দিকে তাকায় ছটু তাকে বসতে বলে ৮০১ নম্বর রুমে নক করে। এর ১৫ মিনিট পর কোট প্যান্ট পড়া একজন বয়স্ক লোক রুম থেকে বেরিয়ে গেলে ছটু রাজকে রুমে যেতে বলে। রাজ রুমে প্রবেশ করলে দেখে মিলি বিছানার চাদর উঠিয়ে নতুন চাদর বিছানায় বিছিয়ে দিচ্ছে। রাজ চুপচাপ সোফার নিচে মাটিতে বসে সোফায় মাথা রাখে। 

[ মিতালি ডাক নাম মিলি বয়স ২৯ দেখতে একদম ইন্ডিয়ান নায়িকা নয়নতারার মতো। এই বিল্ডিংয়ের মোস্ট ডিমান্ডিং মাল। বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক গ্রাম থেকে নিয়ে এসে এখানে বিক্রি করে দেয়। রাজ মিলির হয়ে এক হারামির বাচ্চার সাথে ঝামেলা করেছিল যে ভরা বাজারে মিলিকে যা তা বলে অপমান করেছিল এবং গায়ে হাত তোলার চেষ্টা করেছিল। এরপর রানার সাথে ওয়েলকামে এলে মিলির সাথে দেখা হয় এবং আস্তে আস্তে মিলির সাথে কথা বলতে বলতে পরিচয় বাড়ে দুজনার। ]

মিলি - অনেক দিন পর এলি। হঠাৎ কি মনে করে? 

রাজ - কেমন আছিস মিতালি? 

মিলি - আমি কেমন আছি এটা তুই ছাড়া কেউ জিজ্ঞেস করে নারে। বেশ্যা পাড়ায় সবাই ভালোই থাকে আর পুরো নামে ডাকিস না ভালো লাগে না পুরাতন কথা গুলো মনে পড়ে যায়। 

রাজ - ঠিক আছে ডাকবো না। 

মিলি রাজের সামনে দাঁড়িয়ে হাত বাড়িয়ে বলে - দে টাকাটা দে। 

রাজ - আমার কাছে তো টাকা নেই। 

মিলি - হা হা হা মাগী পল্লিতে এসেছিস অথচ কাছে টাকা নেই আচ্ছা বাদ দিলাম। এখন বল রাতে খাওয়া হইছে তোর? 

রাজ উত্তর না দিয়ে বসে থাকে। 

মিলি - বুঝেছি বস আমি ফ্রেশ হয়ে আসি। 

মিলি ছটুকে তিন প্যেকেট বিরিয়ানি আনতে বলে গোসলের জন্য যায়। গোসল সেরে শুধু একটা তোয়ালে জড়িয়ে বেরিয়ে আসে এরপর পর্দা দিয়ে ঘেরা চেঞ্জ রুমে গিয়ে একটি সাদা লং নাইটি পড়ে বের হয়। ছটু বিরিয়ানি আনলে মিলি একটা ছটুকে দিয়ে দুই প্যেকেট নিয়ে সোফা টেবিলে রাখে এবং ড্রেসিং টেবিলে বসে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকাতে থাকে। এরপর ক্রিম পাউডার পারফিউম ব্যবহার করে একদম পরিপাটি হয়ে সোফায় রাজকে উঠে বসিয়ে রাজের পাশে বসে। 

মিলি - এখনো বসে আছিস কেন যা হাত মুখ ধুয়ে আয় খেয়ে নে। 

রাজ - ক্ষুধা নেই। 

মিলি - হা হা মাগীর টাকায় খেতে মন চায় না? কাহিনি করিস না জলদি যা ফ্রেশ হয়ে আয়। 

রাজ মিলির দিকে বেশ কিছুক্ষন তাকিয়ে উঠে ফ্রেশ হয়ে আসে। মিলি অলরেডি খাওয়া শুরু করে দিয়েছে। 

রাজ - খাইয়ে দিবি আমায়? 

মিলি মুচকি হেসে বলে - মাগীর হাতে ভাত খাবি? ঠিক আছে আয়। 

মিলি কাঁপা কাঁপা হাতে রাজকে খাইয়ে দিতে থাকে। 

মিলি - একটু আগে না বলছিলি ক্ষুধা নাই হঠাৎ এতো ক্ষুধা কই থেকে এলো। দুপুরেও খাসনি না?  

রাজ - জানিনা। 

দুজনের খাওয়া শেষ হলে মিলি দীর্ঘশ্বাস ছেড়ে বলে - এই যে মাঝে মাঝে এখানে এসে চুপচাপ বসে থেকে চলে যাস এতে কি পাস। উপর থেকে আমার ব্যবসার সময় নষ্ট করিস। এভাবে কতক্ষণ বসে থাকবি? 

রাজ মিলির চোখে চায় চোখ দুটো যেন অন্য কথা বলছে যেন রাজের সাথে থাকতে মিলির ভালো লাগে। 

রাজ - আজ থাকতে দিবি আমাকে তোর এখানে? 

মিলি কিছু না বলে কিছুক্ষন বসে থেকে বাহিরে গিয়ে ছটুকে কিছু বলে রুমে এসে দরজা লাগিয়ে বড় লাইট নিভিয়ে বেড সাইট লাইট জ্বালিয়ে দেয় এতেও রুমের সবকিছু পরিষ্কার দেখা যায়। মিলি এসির পাওয়ার কমিয়ে চুপচাপ বেডে শুয়ে রাজের দিকে চেয়ে থাকে। 

রাজ সোফা থেকে উঠে শার্ট খুলে সোফায় ফেলে বেডে গিয়ে মিলিকে সোজা করে শুইয়ে মিলির পেটে মাথা রেখে মিলির উপর শুয়ে পড়ে আর মিলির হাত দুটো নিয়ে নিজের মাথায় রাখে। মিলি রাজের মাথায় হাত বুলিয়ে দিতে থাকে এবং রাজের পেটানো শরীর দেখতে থাকে। রাজ নাইটির ফাকা দিয়ে মিলির পেটে সামান্য আঁচড়ের দাগ দেখতে পায়। সেখানে হাত বুলিয়ে প্রশ্ন করে 

রাজ - তোর পেটে এই নখের দাগ কেন? 

মিলি - কিছু পুরুষ সারাদিনের ক্লান্তি ও অন্যের উপরের রাগ আমার মতো বেশ্যাদের শরীরে কষ্ট দিয়ে দূর করে। চিন্তা করিস না কালই ভালো হয়ে যাবে। 

রাজ মিলির পেটের আঁচড় গুলোতে চুমু দিতে থাকে। 

মিলি - কি হইছে আজ তোর। এমন করছিস কেন আর আমার এতোটা কাছে এলি যে? 

রাজ - সকাল থেকেই সব কেমন যেন লাগছে। আমি বরং আজ যাই অন্য একদিন আসবো।

মিলি - বাড়িতে কিছু বলেছে কেউ? সেই জেদে এমন করছিস? 

রাজ মিলির হাতের পাতায় চুমু দিয়ে বলে - জানিনা শুধু তোকে আদর করতে মন চাচ্ছে তোর শরীরের ঘ্রাণ আমাকে ঠিক থাকতে দিচ্ছে না। জানতে ইচ্ছে হচ্ছে কি আছে এই নারীদেহে যা পুরুষদের এতোটা ঘায়েল করে? 

মিলি- হাহাহা কি বলছিস আদর? সরাসরি বল মাগী তোকে চুদতে চাই। 

রাজ - দিবি নিজেকে? 

মিলি - তোর তো টাকা নেই তোকে নিজের দেহ দিয়ে কি লাভ? 

রাজ মাথা উঁচু করে মিলির চোখে চোখ রেখে বলে - আমি তো শুধু তোর দেহ চাইনি আমি পুরো তোকেই চেয়েছি দেহ মন আত্মা সবটা। 

মিলি - তুই দেখছি নাটকের ডায়লগ মারছিস। আচ্ছা আয় এই মিলির মনটা অনেক বড় তাই তোকে ফেড়াতে পারলাম না। 

মিলি মুচকি হেসে রাজের দিকে দুহাত বাড়িয়ে দিয়ে রাজকে আমন্ত্রণ জানায়। 

coming soon.....
[+] 9 users Like RID007's post
Like Reply
#7
এপার বাংলায় নেটওয়ার্ক ইস্যুর কারনে (২য় পর্ব) একাধিক বার পোস্ট হয়ে গেছে। যা কিভাবে রিমুভ করে আমার জানা নেই। 

Namaskar দুঃখিত  Namaskar
[+] 1 user Likes RID007's post
Like Reply
#8
অসাধারণ দাদা
আপডেট এর আশায় রইলাম
Like Reply
#9
(26-07-2024, 10:55 PM)Ari rox Wrote: অসাধারণ দাদা
আপডেট এর আশায় রইলাম

আগামী কাল দিতে পারবো আশা করি। ?
Like Reply
#10
অনেক ধন্যবাদ আপনাকে। আশা করি পরের পর্বগুলোতে আরো ভালো কিছু পেতে চাচ্ছি আমরা।
Like Reply
#11
….updates.. please
Like Reply
#12
Excellent
Like Reply
#13
শুরুটা ভালোই লাগলো। পরের আপডেটের অপেক্ষায় রইলাম।
Like Reply
#14
অনেক সুন্দর গল্প।
অনেকটা বাস্তবতার নিরিখে হয়েছে।
আশা করি এ্যাকশন সহ কিছু টক ঝাল ও পাবো।



---------------অধম
Like Reply
#15
Heart 
পর্ব - ৩

মিলি মুচকি হেসে রাজের দিকে দুহাত বাড়িয়ে দিয়ে রাজকে আমন্ত্রণ জানায়।

রাজ মিলির দিকে এগিয়ে মিলির ঠোঁটে ঠোঁট লাগিয়ে লিপকিস করতে থাকে। প্রথমে দুজনের ঠোঁট এরপর জিহবা দুটো এক হয়ে যায়। মিলি যেন রাজের মুখের লালা নিজের জিহ্বা দিয়ে লেহন করে নিজের মাঝে নিতে থাকে এটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা রাজের জন্য। এরপর দুজন দুজনকে ছেড়ে একে অপরকে জড়িয়ে জোরে জোরে শ্বাস নিতে থাকে। রাজ মিলির পুরো মুখে চুমো দিতে থাকে। মিলির কানের লতি মুখে নিয়ে চুষতে থাকে মিলির ঘাড়ে চুমু ও ছোট ছোট লাভ বাইট দিতে থাকে। মিলি রাজের কামঘন আক্রমণে গোঙানির আওয়াজ করতে থাকে।

মিলি - আহ রাজ... সোনা আগে কখনো করেছিস?

রাজ - না তুই প্রথম।

রাজ মিলির শরীর আলগা করে নাইটি খুলে ফেলে। মিলির ফর্সা শরীরে কালো ব্রা ও পেন্টি দেখতে অসাধারণ লাগে। রাজ মিলির ব্রার উপর দিয়েয় বেশ কিছু চুমো দিতে থাকে এরপর রাজ মিলির ব্রা খুলতে চেষ্টা করলে মিলি তাতে সাহায্য করে। রাজ মিলির মাই জোড়ার দিকে বেশ কিছুক্ষণ মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে। যেন সুন্দর দুটি বাতাবিলেবু একদম গোল ঝোলানো না। রাজ হাত দিয়ে স্পর্শ করে উফ কি নরম যেন তুলতুলে ময়দার খামি। রাজ মিলির একটি মাই মুখে নিয়ে ছোট বাচ্চার মতো করে চুষতে থাকে। মিলি মুচকি হেসে রাজের মাথায় এক হাত রাখে এবং অপর হাত দিয়ে রাজের হাত নিয়ে আরেকটি মাইয়ের উপর রাখে এবং দাবানোর ইশারা করে। রাজ মিলির মুখের দিকে তাকিয়ে মাই টিপতে ও চুষতে থাকে।

মিলি - আহ আরো জোরে জোরে চোষ টিপতে থাক আহ।

রাজ মিলির দুধের বোটা বার বার দু আঙুলের মাধ্যমে কচলে দিতে থাকে। পালা করে বেশ কিছুক্ষন দুইটি মাই চোষন, ছোট্ট কামড় ও মর্দনের পর রাজ মিলির পেটে নেমে আসে। পুরো পেটে চুমু খেয়ে চেটে খেতে থাকে।

মিলি - প্রথম বারেই এতো কিছু কই থেকে শিখলি এসব?

রাজ মুখ উঠিয়ে বলে - রানার বাসায় পর্ণ সিনেমা দেখে।

উত্তর দিয়ে রাজ মিলির নাভিতে জিহবা ছোঁয়ায় এবং পাশাপাশি নাভি চুষতে থাকে। মিলি সুখের রাজ্যে ভাসে ওর পুরো শরীর গরম হয়ে যায় মিলির ভোঁদায় পানি কাটতে থাকে। রাজ আরও নিচে নামতে চাইলে মিলি রাজের চুল আকড়ে রাজকে বাঁধা দেয়।

মিলি - প্লিজ তুই ওখানে মুখ দিস না। ওটা খুব অপবিত্র ও নোংরা যায়গা।

রাজ মিলির মুখের সামনে মুখ এনে বলে - ওটা তোর শরীরের অংশ আর তুই নোংরা নোস।

রাজের কথায় মিলির চোখে জল জমে রাজ মিলির কপালে দুচোখে ও ঠোঁটে ছোট চুমু দিয়ে আবারও নিচে নেমে যায়। মিলির দুই থাইয়ে চুমু দিয়ে মিলির গুদে চুমু খায়। মিলি হালকা কেপে উঠে তার কাছে মনে হচ্ছে সে যেন কুমারী। সবাই তার কাছে আসে যৌন চাহিদা মেটাতে সেখানে রাজ যেন শুধু মিলিকে সুখ দিতে চায়।
রাজ মিলির ভোঁদা চুষতে থাকে এবং জিহ্বা দিয়ে ভোদার ক্লিরটস চাটতে থাকে। মিলি রাজের মাথা তার গুদে চেপে ধরে বলে।

মিলি - আহহ রাজ চোষ আরো জোরে চোষ খেয়ে ফেল এই মাগীকে আহ মাগো আহহহহ

চিৎকার করতে করতে কিছুক্ষণের মধ্যেই মিলি শরীর উপরের দিকে চাড়া দিয়ে জল খসায় আর রাজ সবটা চুষে খেয়ে ফেলে। মিলি সল্প সময়ের জন্য শরীরের ভার ছেড়ে দেয় রাজও মিলির উপর শুয়ে মিলিকে লিপকিস করতে থাকে।

এরপ মিলি উঠে রাজকে বেডে শুইয়ে রাজের উপর উঠে বসে।

মিলি - এই মাগী আজ তোকে পরিপূর্ণ সুখ দেয়ার সর্বোচ্চ চেষ্টা করবে।

মিলি রাজকে ডিপলি লিপকিস করতে থাকে বেশ কিছুক্ষন লিপকিস করে। মিলি খানকি মার্কা হাসি দিয়ে রাজের গলায় ঘাড়ে চুমু দিতে থাকে। রাজের বুকে চুমু দিতে দিতে রাজের নিপলে জিহবা ছোঁয়ায় এবং রাজের দুই নিপলই চুষতে থাকে। এরপর মিলি রাজের সিক্সপ্যাক ওয়ালা পেটে চুমু দিতে থাকে এবং হাত বুলিয়ে রাজকে অনুভব করতে থাকে। রাজের নাভিতেও চুমু দিয়ে চুষে খেতে ও জিহ্বা দিয়ে চাটতে থাকে। মিলি লক্ষ করে রাজের পেন্টের উপরটা বেশ ফুলে রয়েছে। মিলি পেন্টের উপর দিয়েই রাজের বাড়ায় হাত বুলায়। রাজ হালকা কেঁপে ওঠে। মিলি রাজের প্যান্ট খুলতে খুলতে বলে।

মিলি - এটা এমন ফুলে আছে কেন? কি চায় এটা?

রাজ - এটা তোর আদর চায়। করবি আদর?

রাজের প্যান্ট খুলা হলে মিলি কিছুটা অবাক হয়ে যায় রাজের ১৩ ইঞ্চির বাড়াটা লাফিয়ে বেড়িয়ে পড়ে। তার জীবনে সে বাস্তবে এতো বড় বাড়া দেখেনি এতো পুরো পর্নোগ্রাফির নিগ্রোদের মতো। কালো বাড়াটা বেশ মোটা একহাত দিয়ে পুরোটা ধরা সম্ভব না দুহাত প্রয়োজন। বাড়ার রগগুলো কেমন ফুলে আছে।

রাজ - কি হলো এভাবে চেয়ে আছিস কেন?

মিলি - এটা কি বানিয়েছিস। এতো যার ভিতরে যাবে তাকেই শেষ করে ফেলবে।

মিলি মুচকি হেসে রাজের বাড়াটা স্পর্শ করে উফ কি গরম আর রডের মতো শক্ত। মিলি মনে মনে ভাবে তার কষ্ট হলেও রাজকে সে ফিরিয়ে দিবে না আর এমন বাড়া কি ভিতরে না নিয়ে পারা যায়। মিলি রাজের বাড়া হাত দিয়ে উপর নিচ মালিশ করতে করতে নিজের মুখ নামিয়ে বাড়ার মাথায় চুমো খায় এতে রাজ হালকা কেঁপে ওঠে। মিলি রাজের বাড়ায় জিহবা ছোঁয়ালে এটি যেন আরও কেঁপে বড় হয়ে উঠতে চায়। পুরো বাড়ায় চুমু দিতে দিতে ও জিহ্বা দিয়ে লেহন করতে করতে রাজের বাড়া মিলি মুখে নিয়ে চুষতে থাকে। রাজ মিলির মাথায় হাত রেখে নিজের বাড়া আরও ভিতরে নেয়ার চেষ্টা করে।

রাজ - চোষ আরো বেশি করে চোষ আমার যেন কেমন লাগছে আহহ খুব ভালো লাগছে চোষ।

মিলি চুষতে চুষতেই মুখচোদার মতো মাথা উপরনিচ করতে থাকে।

মিলি - ওক...ওককক..ওক

বেশকিছু সময় মুখচোদার পর রাজ আর নিজেকে ধরে রাখতে পারে না।

রাজ - মিলি আমার হবে আহহহ মিলি..

মিলি বাড়া আরও মুখের ভিতরে নেয়। রাজ মিলির মুখের ভিতরই মাল ছাড়ে। মিলি যা ভেবেছিল মালের পরিমান তার চেয়েও বেশি অনেকটা গিলে খাওয়ার পরও মিলির মুখ থেকে মাল বেরিয়ে আসে। যে মিলি কখনো কারো বীর্য খায় না সে সবটা চেটে খেতে থাকে।
কিছুক্ষন থেমে মিলি 69 পজিশনে আবারও বাড়া চুষতে থাকে আর রাজ মিলের গুদে আঙুল চোদা করতে থাকে। রাজের বাড়া পুরোপুরি প্রস্তুত হয়ে গেলে রাজ মিলিকে মিশনারী পজিশনে শুইয়ে দেয়। মিলি কনডম নিতে চাইলে

রাজ - মিলি আমি পুরোপুরি তোকে অনুভব করতে চাই। তোর ভিতরের উষ্ণতা ফিল করতে চাই।

মিলি - মাগী চুদবি তাও কনডম ব্যবহার না করে। অসুখ হয়ে গেলে?

রাজ - কিছু হবে না।

মিলি কিছু না বলে লিউব নিয়ে গুদে ও রাজের বাড়ায় মাখিয়ে দেয় এবং রাজের বাড়া নিজের ভোঁদায় সেট করে।

মিলি - আস্তে আস্তে করবি। তোরটা অনেক বড় এতো বড় আমি আগে নেয়নি।

রাজ মিলির কথা মতো আস্তে আস্তে চাপ দেয় কিন্তু ঢুকতে চায় না। এরপর রাজ জোরে ধাক্কা দিলে বাড়ার মুন্ডিটা ঢুকে যায়।

মিলি - আহহ... ইস আয় আরও ভিতরে আয়..

রাজ আবারও জোরে ধাক্কা দেয় এতে বাড়া আরও তিন ইঞ্চি ঢুকে যায়।

মিলি - ও মাগোওও..এত জোরে না ব্যাথা করে ইসস..

রাজ - সোনা একবারে নিয়ে নে না বার বার ব্যাথা পাওয়ার চাইতে।

মিলি - না না এমন করিস না... খুব ব্যেথা করবে।

রাজ বাড়ায় আরও লিউব মাখাতে মাখাতে বলে

- আমি জানি তুই পারবি। একবারে যন্ত্রণাটা সহ্য করে নে সোনা।

কথা শেষ করে রাজ মিলির ঠোঁট নিজের দখলে নিয়ে নেয়। মিলি রাজের উদেশ্য বুঝতে পারে এবং রাজকে ঠেলে সরানোর চেষ্টা করে। রাজ গায়ের জোরে থেমে থেমে ঠাপ মারতে থাকে এবং বাড়ার পুরো ১২ ইঞ্চি মিলির গুদে ভরে দেয়। মিলি প্রচন্ড ব্যেথায় চোখে অন্ধকার দেখে শরীর যেন হালকা অবশ হয়ে যাচ্ছে। চোখ ফেটে পানি বেরিয়ে আসে সেই প্রথম সেক্স সতীচ্ছেদ ফাটার মতো অনুভূতি। রাজ মিলির চোখের পানি মুছে দিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে থাকে মিলিও নিজেকে সামলানোর চেষ্টা করে।

মিলি - মাদারচোদ ভালো ভালো কথা বলে আমাকে মেরে ফেলতে চাস। আহ মাগো মরে গেলাম বাঁচাও আমায় এই জানোয়ারের হাত থেকে....

রাজ - হয়ে গেছে তো... তোর কি খুব লাগছে বের করে নিব?

মিলি - খানকির ছেলে একদম নড়বি না ভিতরে থাক যা ব্যাথা দেয়ার তা তো দিয়েছিসই।

রাজ মুচকি হেসে মিলির ঠোঁটে মুখে গলায় চুমু দিতে থাকে। মিলি স্বাভাবিক হলে নিজেও লিপকিসে রেসপন্স করতে থাকে

মিলি - আহ এখন আস্তে আস্তে চোদ..

রাজ - এইতো মাগী চুদছি দাড়া..

রাজ আস্তে আস্তে চুদতে থাকে। বেশ কিছুক্ষন এভাবে চোদার পর রাজ মিলির এক পা ঘাড়ে উঠিয়ে চুদতে থাকে।

মিলি - রাজ জোরে কর আমার আসছে আহহহ

রাজ প্রথমে জোরে এরপর গায়ের জোরে ঠাপাতে থাকে। মিলি সুখে ও ব্যাথায় গোঙাতে থাকে

- আহহহ...মাগো... ওহহহ....উফফ চোদ রাজ চোদ.... ইসসস ও মাাাা...

রাজ - চুদছি মাগি আজ তোকে চুদে খাল বানাবো...

মিলি - চোদ বাইনচোদ দেখা তোর দম। আহহহ মাগোওওও

রাজ নিজের সব শক্তিদিয়ে বিভিন্ন পজিশনে চুদতে থাকে মিলি অলরেডি ৪ বার জল খসিয়েছে। এরপর রাজ মিলিকে ডগি স্টাইলে এনে পিছন থেকে ঠাপাতে থাকে। কুত্তাচোদনে প্রতিটি স্টোক যেন একদম মিলির জরায়ুমুখে পৌঁছাচ্ছিল।

মিলি - উফফ আহহহ মাগো। ওহহ খোদা কি সুখখখ... রাজ আরও জোরে আমার আবার হবে আহহহহ...


রাজও বুঝতে পারে তার সময় হয়ে এসেছে সে আরও জোরে ঠাপাতে থাকে।

রাজ - আহহ মিলি আমার মাগী আমার হবে এখন আহহ..

মিলি - ফেলল ভিতরেই ফেলল তোর গরম মাললল... আহহ আমি পিল নিয়ে নেব...ইসস

এরপর রাজ জোরে ঠাপাতে ঠাপাতে থাকে। মিলির গুদে রাজের বাড়া কেঁপে কেঁপে অনেক মাল রিলিজ করে সাথে মিলিও পঞ্চম বারের মতো জল খসায়। ডগি পজিশনে থাকায় রাজ মিলির পিঠেই শুয়ে থাকে কিছুক্ষণ। এরপর মিলি ঘুরে রাজকে নিজের বুকে নেয়।

মিলি মুচকি হেসে বলে - কেমন লাগলো প্রথমবার চোদাচুদির সুখ নিয়ে?

রাজ - অসাধারণ মনে হচ্ছে আমি তোর মাঝে মিলিয়ে যাচ্ছি। তোর খুব কষ্ট হয়েছে না?

মিলি - তা তো হয়েছে। আমি নাহয় মাগী এরপরেও আমার যে অবস্থা করে ছেড়েছিস প্রথম বাড়েই অন্য সাধারণ মেয়ে হলে তার যে কি হাল করবি। সিংহের মুখে তো রক্ত লেগে গেছে। সিংহ কি এখন শিকার ছাড়া থাকতে পারবে?

রাজ উত্তর না দিয়ে মিলির মাই মুখে পুড়ে চুষতে থাকে।  এরপর রাজ নিজের বাড়া মিলির গুদ থেকে বের করে নিলে মিলির গুদ থেকে থাই বেয়ে সাদা থকথকে মাল বের হতে থাকে। রাজ মিলিকে কোলে করে ওয়াশরুমে নিয়ে যায় দুজনেই ফ্রেশ হয়ে নিয়ে বেডে শুয়ে একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়ে।

****

অন্যদিকে রাতে খাওয়া দাওয়ার পর ঘুমাতে গেলে নিঝুম  শরীরের তাড়নায় ইরফানের কাছে যায়। ইরফানও নিঝুমের সাথে দেয়। বেশকিছু সময় লিপকিসের পর কোনোপ্রকার ফোরপ্লে ছাড়ায় শুধু কাপড়ের উপর দিয়ে নিঝুমের কচি মাই টিপে ইরফান নিঝুমের কচি টাইট গুদে হালকা আঙুল চোদা দিয়ে নিজের ৪ ইঞ্চি বাড়া ঢুকিয়ে দিয়ে চুদতে থাকে।

নিঝুম - আহহ সোনা করো আরো জোরে করো আহহ..

ইরফান সামান্য কিছু সময় মিশনারী পজিশনে চুদেই আর দম রাখতে পারে না

ইরফান - আহ আমার হবে সোনা আহহ

বলতে বলতেই ইরফান রিলিজ করে দেয়..

নিঝুম ইরফানের মুখ দুহাতের আজালায় নিয়ে বলে - আর একটু করো সোনা প্লিজ... আর একটু করো...আমার যে কষ্ট হচ্ছে সহ্য হচ্ছে না।  

ইরফান - রোজ রোজ এসব ছিনালি করিস কেন। একেতো সারাদিন কাজে ক্লান্ত তার উপর রাজের জন্য আজ ব্যবসায় ঝামেলা এখন টেনশনে এসব ভালো লাগে না।

নিঝুম - হুহ সেই তো দোকানের ক্যাশেই বসে থাকো।

ইরফান নিঝুমের দুগাল এক হাতে জোরে চেপে ধরে বলে - এতো ক্ষিধে থাকলে রাস্তায় যা মাগী।

নিঝুম ঝাড়ি মেরে ইরফানের হাত থেকে নিজেকে ছাড়িয়ে পাশ ফিরে শুয়ে চোখের জল ফেলে। নিজের ব্যর্থতা ঢাকতে স্ত্রীর উপর রাগ দেখানো ইরফান নিশ্চিতে ঘুমিয়ে পড়ে। এসব কি এমনই থাকবে? নাকি ইরফানকেও এসবের ফল ভোগ করতে হবে।

****

এসবের মাঝে আরও একজনের চোখে ঘুম নেই সে হলো ইরিন। ইরিন ভেবেছিল রাজ বাসায় এলে ধন্যবাদ জানাবে কিন্তু এতো অপেক্ষার পরও রাজের কোনো হদিস নেই। উপর থেকে মরার উপর কাঁটার ঘা শিফা। শিফার অত্যাচার সহ্য করতে না পেরে মায়ের ফোন থেকে লুকিয়ে রাজের নাম্বার নিয়ে নিজেও সেভ করে নিয়েছে সাথে শিফাকেও দিয়েছে। শিফা মেয়েটা রাজ ছাড়া যেন কিছু বুঝতেই চাইছে না। এটা অবশ্য ঠিক রাজ উজ্জল শ্যাম বর্ণের হলেও ফেস কাটিং একবার দেখে পছন্দ করার মতো, টল এন্ড হার্ড বডি, বিহেবিয়র  একদম ম্যানলী সৈনিক ছিল বলে কথা। সব মেয়েরাই তো জীবনসঙ্গী হিসেবে এমন ছেলেকেই চায়। ইরিন নিজের উপরই বিরক্ত বোধ করে রাজকে নিয়ে এতো ভাবায় সে আর না ভেবে ঘুমানোর চেষ্টা করে।

coming soon.....
Like Reply
#16
খুব সুন্দর গল্প
[+] 1 user Likes Aisha's post
Like Reply
#17
দেরি হওয়ার জন্য দুঃখিত। পরবর্তী পর্ব লেখা হলেই আপডেট দিব। 
❤️
[+] 1 user Likes RID007's post
Like Reply
#18
আপডেটের অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#19
Osadaron
Like Reply
#20
রাজ এবার পরিবারের দেখাশুনা শুরু করবে।
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)