Thread Rating:
  • 12 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller অন্তরের বন্ধন- তমালের গোয়েন্দা গল্প
#1
Heart 
"অন্তরের বন্ধন"
                                  - তমাল মজুমদার

( "এভরিথিং ইজ ফেয়ার হোয়েন লাভ মেকিং ইজ দেয়ার" গল্পটা শেষ করার পরে আপনাদের অনেক ফিডব্যাক পেয়েছি। অসংখ্য মেইল পেয়ে আমি আপ্লুত। নতুন গল্পের আবদারও কম নয়, তার ভিতরে অনেকেই আবার গোয়েন্দা তমালকে দেখতে চায়। তাই আবার ফিরে এলো গোয়েন্দা তমাল এই গল্পের হাত ধরে। আশাকরি আপনাদের ভালো লাগবে, এবং আপনাদের ভালোবাসা থেকে বঞ্চিত হবো না।)



প্রিয়,
       তমালদা, কেমন আছো তুমি? আশাকরি দীর্ঘ অদর্শনে ভুলে যাওনি আমাকে। জার্মানি থেকে গত মাসে দেশে ফিরেছি। বিদেশ আমার ভালো লাগেনি তাই পাকাপাকিভাবে  থাকার সুযোগ পেয়েও দেশে ফিরে এলাম। ওখানে যে গরলমুরি নেই। ওখানে যে তমালদা নেই। ওখানে যে নেই সেই সুবজ গাছে ঘেরা জোৎস্না ভেজা একটুকরো বাসরঘর। 

দিল্লির একটা সংস্থায় চাকরির অফার পেয়ে তাই আর দেরি করলাম না সেই বাতাসে ফিরে আসতে যেখানে তুমিও নিঃশ্বাস নাও। আগামী মাসে জয়েন করতে হবে কাজে। তার আগে কিছুদিন গরলমুরিতে এসেছি। তোমার কি কয়েকদিন সময় হবে এখানে আসার? খুব ব্যস্ত কি? যদি সম্ভব হয় প্লিজ একবার এসো। কতোদিন তোমাকে দেখিনা! তোমার স্পর্শ, তোমার শরীরের গন্ধ, তোমার পাগল করা আদরের অনুভূতি আমাকে এই ক'বছর শয়নে স্বপনে পরম মমতায় জড়িয়ে ছিলো। কিন্তু গরলমুরিতে এসে আর তোমার স্মৃতিতে মন ভরছে না, তোমাকে কাছে পেতে ভীষন ইচ্ছা করছে তমালদা। হবে কি আমার মনস্কামনা পূর্ণ? 

তমালদা, আমি জানি তোমাকে এভাবে বলার অধিকার আমার নেই। তুমি আমার কাছে ঈশ্বর প্রেরিত দূত! তোমাকে হয়তো দূর থেকে প্রণাম জানানোই আমার জন্য উচিৎ কাজ, কিন্তু তুমি তোমার উদারতা দিয়ে আমাকে কাছে টেনে নিয়েছো। কোনো দূরত্ব রাখোনি দুজনের মাঝে। আমার এই ছোট্ট জীবনের শ্রেষ্ঠ কয়েকটা দিন তুমিই উপহার দিয়েছো। কিন্তু মানুষের মন যে বড় অবুঝ! সুখের দিনগুলোর স্মৃতি তাকে সারা জীবন তাড়িয়ে নিয়ে বেড়ায়। বার বার ফিরে পেতে চায় সেই পরশপাথরের ছোঁয়া।

এতো কাছে ফিরে না এলে তোমাকে বিরক্ত করতাম না। কিন্তু গরলমুরিতে এসে নিজের বাড়িকে বড় অসম্পূর্ণ মনে হচ্ছে নিজের কাছে। কিসের যেন অভাব, অথচ তোমার দয়ায় আজ আমার কোনো অভাব থাকার কথা নয়, তবুও নিজেকে বড় নিঃসঙ্গ লাগে। তোমার স্বপ্নে বিভোর হয়ে কাটিয়েছি এই ক'টা বছর। আমার প্রতিটা রাত রঙিন হয়ে উঠেছে তোমার সুখস্বপ্ন কল্পনায়। জার্মানিতে কয়েকজন ছেলে আমার কাছাকাছি এসেছে। তারা যে খুব খারাপ তা কিন্তু নয়, কিন্তু কোথায় যেন তারা এক অদৃশ্য প্রতিযোগিতায় হেরে গেছে তোমার কাছে। তাদের সবল আলিঙ্গন সুখের চাইতে তোমার কল্পনায় আত্মরতির সুখ আমার কাছে অনেক মধুর মনে হয়েছে। এই তমালদা, জানো পরশু কি হয়েছে....!

বলতে খুব লজ্জা করছে, জানো, পরশুদিন পুর্নিমা ছিলো। বিদেশে থাকতে থাকতে তো অল্প রাতে ঘুমের অভ্যেস চলে গেছে, তাই একটু বেশি রাতে আমাদের সেই মাঠে ঘুরতে গিয়েছিলাম একা, যেখানে তোমার বুকে মাথা রেখে কুহেলিরর গান শুনেছিলাম। কি যে ভালো লাগছিলো তমালদা, বলে বোঝাতে পারবো না। বাতাসের মৃদু খসখস শব্দ যেন তোমার নিঃশ্বাস হয়ে সারা শরীর আন্দোলিত করে তুলছিলো। গায়ে কাঁটা দিচ্ছিলো, জানো? ভিতরে ভিতরে গরম হয়ে উঠছিলো তোমার জংলী বিল্লি, এই নামই তো তুমি দিয়েছিলে আমাকে! তুমি তো জানোই আমাদের সেই প্রথম মিলনের বনভূমি টুকু আমি কিনে নিয়েছি, আর যেমন ছিলো ঠিক তেমনি রাখতে বলেছিলাম। এখনো ঠিক তেমনি আছে তমালদা। সেই বড় ঝোপ গুলো, সেই তোমার ডাল ভেঙে ঝাড়ু তৈরি করা গাছটা, সেই গালিচার মতো ঘাসগুলো, সব অবিকল একই রকম ভাবে বসে শুধু প্রতিক্ষা করছে তোমার আসার। তুমি এলেই তারা জীবন্ত হয়ে উঠবে। তোমার জন্য তারা বিছানা সাজিয়ে দেবে আর আমি হবো সেই বিছানার গদি!... হি হি হি... খুব দুষ্টু হয়েছি, তাইনা?

শোনোই না কি ভয়ঙ্কর দুষ্টুমি করেছি আমি! মাঠে বসেই গরম হয়ে গেছিলাম, তাই চলে গেলাম সেই বন-শয্যায়। তোমার বুকে শুয়েছি ভেবে গড়াগড়ি করলাম কিছুক্ষণ। কচি লকলকে ঘাস গুলো ঠিক তোমার মতোই দুষ্টু, কানে যেভাবে জিভ দিয়ে তুমি সুড়সুড়ি দাও, সেভাবেই আমার শরীরের সেতারে ঝংকার তুলে আমাকে ভিজিয়ে তুললো। জামা কাপড়গুলো খুব বিরক্তিকর বাধার সৃষ্টি করছিলো, তাই তাদের বিচ্ছিন্ন করে ছুঁড়ে ফেললাম দূরে। সম্পূর্ণ উলঙ্গ হয়েই তোমার কাল্পনিক বুকে সঁপে দিলাম নিজেকে। কিন্তু এর পরে যা দরকার ছিলো, তমালের সেই বিখ্যাত যাদুদন্ড, তা তো পেলাম না, তাই নিজের হাত আর আঙুলের শরণাপন্ন হয়ে সাময়িক ভাবে শান্ত করলাম নিজেকে।

তারপর থেকেই একটা বিষাক্ত সাপ যেন দিনরাত আমাকে দংশন করে চলেছে। হে আমার ওঝা, আমার সংকটমোচন, আমার হৃদয়ের টুকরো, এসো... এসে তোমার এই প্রণয়িনীকে বুকে তুলে নাও, এই দংশনজ্বালা থেকে মুক্তি দাও আমায়! প্রণাম নিও.....

                                 ইতি-
                    তোমার করুণাপ্রার্থী
                                গার্গী 

পুনশ্চঃ তুমি এলে তোমাকে আমার এক বন্ধুর কথা বলবো। কলেজে পড়ার সময় কুহেলি, আমি আর অদিতি খুব ক্লোজ ছিলাম। তোমার কথা সবই জানে সে। দেশে ফিরে তার সাথে যোগাযোগ করেছি। সে কিছু কথা বললো, যা শুনে আমার একটু অদ্ভুত লেগেছে। কোথায় যেন ঠিক মিলছে না। তুমি এলে বলবো সব কথা। রহস্য তো তোমার পুরো অস্তিত্ব জুড়েই আছে, কি জানি তমালের পরবর্তী কেসটা হয়তো এখান থেকেই শুরু হবে। 

চায়ের কাপে চুমুক দিতে দিতে মেইলটা পড়ছিলো তমাল। পড়তে পড়তেই টের পেলো শালিনী এসেছে। তার পায়ের মৃদু শব্দ তমালের খুব পরিচিত। শালিনী তমালের মিস ওয়াটসন। কাছেই একটা মেসে থাকে। আগে ওই বাড়িতেই থাকতো, কিন্তু অবিবাহিত মেয়ে একজন যুবকের সাথে একই বাড়িতে থাকলে পাড়া প্রতিবেশি মুখরোচক গল্প বানাবার সুযোগ পায় বলে দুজনে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু দিনের বেশির ভাগ সময়টাই শালিনী তমালের কাছেই থাকে। সকাল আটটার মধ্যে চলে আসে আর ডিনার করে চলে যায়। তবে যেদিন ডিনার করার পরেও খিদে রয়ে যায়, সেদিন দু'জন দু'জনকে খাবার জন্য একই বিছানায় আশ্রয় নেয়। অবশ্য এই ব্যাপারটার জন্য তাদের রাতের অপেক্ষা করতে হয়না কখনোই।

পাশ দিয়ে যাবার সময় শালিনী আলতো করে তমালের ঘাড়ে একটা চুমু দিয়ে, গুড মর্নিং বস্‌, বলে রান্না ঘরের দিকে চলে গেলো। সকালের জলখাবারের ব্যবস্থা করতে। অনেকবার তমাল বলেছে যে একজন ঠিকা কাজের লোক রাখার কথা, রাজি হয়নি শালিনী। তার সাফ্‌ কথা, তোমাকে অন্যের হাতে ছেড়ে আমি শান্তি পাবোনা বস্‌। পৃথিবীতে কুড়ি থেকে পঞ্চাশ বছর বয়সের মধ্যে এমন কোনো মেয়ে নেই যে তোমাকে একা পেয়ে আকৃষ্ট হবে না। তাই এই রিস্ক আমি নিতে পারি না। তমাল বলেছিলো, বেশতো, পঞ্চাশের উপরে কাউকে রাখো! ঠোঁট ফুলিয়ে শালিনী বললো, কেন, আমাকে বুঝি আর পছন্দ হচ্ছে না বস্‌? 

এর পরে আর কোনো কথা চলে না, তাই তমালের অগোছালো সংসারের সব দায়িত্ব একা শালিনীর কাঁধেই রয়ে গেছে। শালিনী এসব ভালোবেসেই করে। তাছাড়া তারা যেভাবে যখন তখন আদিম খেলায় মেতে ওঠে, তাতে তৃতীয় কেউ উপস্থিত থাকলে তাকে বার বার দোকানে পাঠানো বা অজুহাত দেখিয়ে ছুটি দেওয়ার ঝামেলা বড্ড কঠিন হয়ে যেতো। প্রতিবেশিদের ঝালমুড়ি তে চানাচুর মেশানোর কাজ যে জোরদার হতো, তার কথা বাদই দেওয়া যাক।

মেইলটা পড়া শেষ হতেই হাঁক দিলো তমাল, " শালি, হাতে কি পরিমান কাজ আছে আমাদের আগামী দিন দশ বারোর ভিতরে?" 

তখনি দুটো প্লেটে বাটার টোস্ট আর ডিম সেদ্ধ সাজিয়ে ঘরে ঢুকলো শালিনী। টেবিলের উপরে প্লেট দুটো রেখে, হ্যান্ডব্যাগ থেকে ছোট্ট নোট বইটা নিয়ে চোখ বুলিয়ে বললো, "প্রচুর কাজ আছে বস্‌। মিত্রদের কাজটা আজ কালের মধ্যে শেষ হয়ে যাবে। বাকী গুলো প্রাথমিক অবস্থায় আছে। খুব তাড়াহুড়ো কিছু নেই। কেন বস্‌? নতুন কোনো কেস এলো নাকি হাতে?"

তমাল শালিনীর কোমর একহাতে জড়িয়ে কাছে টেনে তাকে চেয়ারের হাতলে বসিয়ে নিলো। একটা পরিচিত সুগন্ধ নাকে যেতেই শরীরটা শিরশির করে উঠলো তমালের। টোস্টে একটা কামড় দিয়ে বললো, " বলা যাচ্ছেনা এখনি, তবে নতুন মদ পুরানো বোতলে আসতে চলেছে বলে আমার সিক্সথ সেন্স বলছে।" 

শালিনী উৎসুক হয়ে বললো, "কিরকম বস্‌?"

"গার্গীকে মনে আছে? গরলমুরিতে কাটানো সময়গুলো?" বললো তমাল।

" বাহ্‌! গার্গী কে মনে থাকবে না? কি যে বলোনা তুমি?" উত্তর দিল শালিনী। 

এখন আর শালিনী তমালকে আপনি বলে না। তমালই নিষেধ করেছে বলতে। তাদের সম্পর্কটা এতোটাই ব্যক্তিগত হয়ে উঠেছে যে আর আপনি আজ্ঞের বেড়াজাল বাহুল্য মনে হয়। তমাল বললো," গার্গী মেইল করেছে। ও দেশে ফিরেছে মাস খানেক হলো। আমাকে খুব করে একবার যেতে লিখেছে। ও দিল্লিতে একটা সংস্থায় চাকরি নিয়েছে। সেখানে জয়েন করার আগে একবার আমার সাথে দেখা করতে চায় গরলমুরিতে সেই পুরানো পরিবেশে।"

তমালের বাহুতে একটা চিমটি কেটে বললো শালিনী, "শুধু দেখা করতে চায়? নাকি জংলী বিল্লি পুরানো শিকার কে চায় আঁচড়ে কামড়ে খাবার জন্য?"

তমাল মুখটা বাদিকে ঘুরিয়ে মুখের সামনে উঁচু হয়ে থাকা শালিনীর একটা মাইয়ে আলতো কামড় দিয়ে বললো," সে আর বলতে? মাছের হাড়ির ঢাকনা তুলে গন্ধ শুঁকে চলে যাওয়া বিড়ালের চরিত্র না। তো, চলো দিন কয়েক ঘুরে আসা যাক গরলমুরি থেকে।"

নিজের মাইয়ে তমালের মাথাটা আরও জোরে চেপে ধরে শালিনী বললো, "না বাবা, তুমিই যাও, কাবাবে হাড্ডি হবার ইচ্ছা আমার নেই। আর বিড়ালে আমার একটু এলার্জি আছে, জানোই তো?"

তমাল মুখ তুলে চোখ বড় বড় করে বললো, " বিড়ালে আবার কবে থেকে তোমার এলার্জি হলো? আমি তো জানতাম মোরগ এবং বিড়াল দুটোই তোমার খুব প্রিয়। পেলে দুটোর কোনোটাই ছাড়তে চাও না।"

" শালিনী বললো, " মানে?"

তমাল হেসে বললো, " আমি কক্‌ আর পুসির কথা বলছি। পেলে ছাড়ো কোনোটা? "

"ইস্‌, তুমি না!... যা তা এক্কেবারে!"..  তমালের মাথায় একটা চাটি মেরে হাসতে লাগলো শালিনী। তমালও যোগ দিলো সাথে।

হাসি ঠাট্টার দমক কমলে, শালিনী বললো, " তুমি ঘুরে এসো বস্‌, অনেক কাজ জমে আছে। দুজনেই শহর ছেড়ে গেলে অসুবিধা হবে। অনেক গুলো রিপোর্ট করতে দেওয়া আছে ল্যাবে। থানা থেকেও কিছু খবর আসার কথা আছে। এসময় দুজনই বাইরে গেলে প্রবলেম হবে। যদি এদিকের কাজ কিছুটা গুছিয়ে নিতে পারি, তাহলে নাহয় পরে ঘুরে আসবো দুদিনের জন্য। তুমি চলে যাও।"

কথাটা ঠিকই বলেছে শালিনী। হাতের কেস গুলো খুব জরুরী না হলেও বেশ কিছু ইনফরমেশন এর জন্য লোক লাগানো হয়েছে। তারা যোগাযোগ রাখে তমালের সাথে। তমালকে না পেলে শালিনীর কাছে জানিয়ে যায় সেগুলো। তাই দুজনের এই মুহুর্তে একসাথে বাইরে যাওয়াটা তাদের কাজের পক্ষে ক্ষতিকর হতে পারে। তাছাড়া শালিনী অন্য মানসিকতার মেয়ে। সে বুঝেছে যে গার্গী তমালকে একা পেতে চাইছে, তাই সে সুযোগ করে দিলো কাজের অজুহাতে না যেতে চেয়ে। তমালকে সে অসম্ভব ভালোবাসে কিন্তু তাকে শিকলে বেঁধে রাখতে চায়না। 

"তাহলে দিন সাতেকের জন্য আমার জিনিস পত্র ছোট ব্যাগে গুছিয়ে দাও, আমি গার্গীকে একটা মেইল করে দিচ্ছি। ওর মোবাইল নাম্বারটাও নিতে হবে।" বলে কম্পিউটার এর দিকে ঝুঁকলো তমাল।

চেয়ারের হাতল থেকে উঠে দাঁড়াতে দাঁড়াতে শালিনী বললো, সে যাচ্ছো যাও, কিন্তু দিন সাতেকের মতো আমার খাবার দিয়ে যেতে হবে কিন্তু? খালি পেটে থাকতে পারবো, কিন্তু খালি তলপেটে এতোদিন থাকা একটু কঠিন হবে আমার জন্য!"

কম্পিউটার থেকে মুখ না সরিয়েই তমাল বললো, "তাহলে বেডরুমে তোমার বিড়াল নিয়ে অপেক্ষা করো, আমি মেইলটা করেই আমার মোরগ নিয়ে যাচ্ছি। দেখি তোমার বিড়াল কতো মোরগ খেতে পারে আজ!"

শালিনী ভ্রুকুটি করে তার তানপুরার মতো পাছা দুলিয়ে চলে গেলো বেডরুমের দিকে। সেই দোদুল্যমান লোভনীয় মাংসপিণ্ড দুটোর দিকে তাকিয়ে একবার নিজের অজান্তে ঠোঁট দুটো চেটে নিয়ে ই-মেইল করতে ব্যস্ত হয়ে পড়লো তমাল।


        প্রিয়,
               গার্গী, তুমি দেশে ফিরে এসেছো শুনে খুব ভালো লাগলো। বিদেশ যতো সুন্দর এবং উপভোগ্যই হোক না কেন, নিজের দেশের মজাই আলাদা। তাছাড়া তোমাদের মতো কৃতি সন্তানেরা দেশের সেবা না করলে দেশ এগোবে কিভাবে?

আমিও এই ক'বছরে বহুবার তোমাকে মিস করেছি। প্রথম প্রথম আমাকেও হাতের শরণাপন্ন হতে হতো, পরে অন্যদের সাহায্য নিয়েছি। যাই হোক, তোমাদের গরলমুরির দিনগুলো কোনোদিন ভোলা সম্ভব নয়। সেই রাতটা তো নয়ই। জংলী বিল্লির পাল্লায় তো আর সবার পড়ার সৌভাগ্য হয়না? 

আমার হাতে কাজ তো প্রচুর আছে, তবে এমন কাজ নেই যে তোমার ডাক উপেক্ষা করতে পারি। তাছাড়া দেখারও কৌতুহল হচ্ছে যে বিল্লিকে বিদেশিরা কেমন খাতির যত্ন করেছে। সে কি আগের মতোই ভেজা বেড়াল আছে নাকি বিদেশীরা তার রসবোধ কমিয়ে দিয়েছে! 

আমি পরশু গরলমুরিতে পৌঁছাবো। দিন কয়েক থাকতে পাবো তোমার বাড়িতে আশাকরি। তোমার বর্তমান মোবাইল নাম্বারটা আমাকে পাঠিও। আমার নাম্বারটা পাঠালাম, কল কোরো আমাকে। দুজনে মিলে কখন কিভাবে গেলে সুবিধা হয় ঠিক করা যাবে। 

তুমি আমাদের সেই বন-শয্যা সাজিয়ে রেখো। দ্বিতীয় মধুচন্দ্রিমা সেখানেই হবে। অম্বরিশ বাবু এবং তোমার বাবা কেমন আছেন? তাদের আমার নমস্কার জানিও। সাক্ষাতে কথা হবে.....

                               ইতি
                                       তমাল

তমাল বেডরুমে যখন ঢুকলো ততক্ষণে শালিনী নিজেকে সঁপে দেবার জন্য সাজিয়ে নিয়েছে। একটা ঢোলা হাফ প্যান্ট আর গেঞ্জি পরে বালিশে হেলান দিয়ে আধশোয়া সে। একটা পায়ের উপর অন্য একটা পা তুলে মোবাইলে কিছু দেখছে। ঢোলা হাফ প্যান্টটা এতোটাই ঢোলা যে ঝুলে গিয়ে পাছার বেশিরভাগ অংশটাই উন্মুক্ত করে রেখেছে। মসৃণ কলাগাছের মতো ফর্সা দুটো থাই ক্রমশ চওড়া হয়ে একটা কলসিতে গিয়ে মিশেছে মনে হচ্ছে দেখে। প্যান্টে টান পড়ার জন্য দুই থাইয়ের মাঝে একটা সুগভীর খাঁজ স্পষ্ট হয়ে উঠেছে। ঘরে এসেই পান্টি খুলে রেখেছে সেটাই প্রমাণ করছে সেই খাঁজ। পাশের চেয়ারের দিকে তমাল তাকিয়ে বুঝলো যাবার সময় প্যান্টি ব্রা'টাকেও সঙ্গে করে নিয়ে গেছে।

তমাল এগিয়ে গিয়ে পাশে দাঁড়ালো। শালিনী মোবাইল রেখে পায়ের উপর থেকে পা নামিয়ে দুপাশে ছড়িয়ে দিলো। চোখে কামনা ভরা আমন্ত্রণ। বিছানার উপরে বসে তমাল ঝুঁকে শালিনী কপালে চুমু খেলো একটা। উমমম ম-ম করে শব্দ করলো শালিনী, তারপর তার নিটোল হাতদুটো মালার মতো করে পরিয়ে দিলো তমালের গলায়। 

তমালের ঠোঁটদুটো নেমে এলো তার ঠোঁটে। অল্প ভেজা গরম ঠোঁট দুটো কেঁপে উঠলো শালিনীর, তারপর ফাঁক হয়ে গেলো। তমাল তার নীচের ঠোঁট কামড়ে ধরে চুষতে শুরু করলো। আবেশে শালিনীর চোখের মনি দুটো উপর দিকে উঠে চোখের পাতার নীচে আশ্রয় নিলো।

তমালের ধারালো ছুরির মতো জিভটা জোর করে প্রবেশ করলো শালিনীর গরম মুখের ভিতরে। অবৈধ অনুপ্রবেশ করলে যেমন বিপক্ষ সৈন্য তলোয়ার নিয়ে বাধা দেয়, তেমনি যুদ্ধে নেমে পড়লো শালিনীর জিভ। কেউ কারো চেয়ে কম নয়, শুরু হলো তাদের জিভের লড়াই। তফাৎ শুধু অসির ঝনঝন শব্দের বদলে চুক্‌ চুক্‌ চকাস্‌ চকাস্‌ শব্দে ঘর ভরে উঠলো।

কিছুক্ষণ ঘষাঘষির পরে শালিনী তমালের জিভটা চোঁ-চোঁ করে চুষতে শুরু করলো। তমালের আপাতত জিভে আর কোনো কাজ নেই, শুধু শরীর জুড়ে বিদ্যুৎ তরঙ্গের চলাচল উপভোগ করা ছাড়া। চুষতে চুষতে জিভের উপর আলতো কামড় দিয়ে সেই বিদ্যুতের মাত্রা আরও বাড়িয়ে দিচ্ছে শালিনী। দারুণ ভালোলাগায় অবশ হয়ে যাচ্ছে তমাল। সে হাত বাড়িয়ে শালিনীর জমাট একটা মাই মুঠো করে ধরলো। দু একবার হাত বুলিয়ে টিপতে শুরু করলো। 

শালিনীর মুখের ভিতরে তমালের জিভ মুহুর্তের জন্য মুক্ত হয়েই আবার নিস্পিষ্ট হতে লাগলো। ওই সাময়িক বিরতিই বলে দিলো মাইয়ে চাপ পড়তেই শালিনীর শরীরও আড় ভাঙলো। এখন থেকে তার স্নায়ু টানটান হয়ে পড়লো যৌন সুখের সমস্ত আস্বাদ শেষ বিন্দু পর্যন্ত শুষে নেবার জন্য।

শালিনীর মাই দুটো আগের চেয়ে ঈষৎ ভারী হয়েছে বটে, তবে নরম হয়নি একটুও। অনেক যত্ন করে শালিনী ও দুটোকে। সে জানে তমালের খুব প্রিয় মাই দুটো, তাই নিজের চেয়ে বেশি যত্ন নেয় তাদের। সামান্য টসকাতে পর্যন্ত দেয় না। ব্রা এর সাইজ নিয়েও তার খুঁতখুঁতানি দেখার মতো। ঠিক মতো সাইজ না হলে সে বরং দিনের পর দিন ব্রা ছাড়া কাটাবে তবু ভুল সাইজের ব্রা পরবেনা কখনো। আর বিভিন্ন কসমেটিকস সহকারে দলাইমলাই তো আছেই!

তমাল শালিনীর গেঞ্জির নীচে হাত ঢুকিয়ে মাইয়েই চূড়ায় অমসৃণতা টের পেলো। তার মানে বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে আর পাশের বৃত্তে জেগে উঠেছে লোমকূপ। দু আঙুলে কিছুক্ষণ বোঁটা নিয়ে পাকালো তমাল। যখন বুঝলো পুরোপুরি শক্ত হয়ে গেছে সে দুটো তখন তাদের ঢুকিয়ে দিতে চেষ্টা করলো মাইয়ের গভীরে।

শালিনীর সাথে তমালের এ এক প্রিয় খেলা। ভীষন উত্তেজিত হয় শালিনী এই কাজে। শক্ত বোঁটার মাথায় আঙুল দিয়ে সেটাকে দাবিয়ে দেয় নীচে যতোক্ষণ না বুকের পাঁজরে গিয়ে ঠেকে। তারপর হঠাৎ আঙুল সরিয়ে নেয়। চাপমুক্ত স্প্রিং এর মতো লাফিয়ে ওঠে বোঁটা। আবার দাবায় তমাল। বল পেনের বোতাম চাপার মতো দ্রুত করতে থাকে এটা তমাল।
Tiger
[+] 6 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Durdanto shuru!!
Khub bhalo laglo apnar notun golper shuru dekhe dada!!
[+] 1 user Likes WrickSarkar2020's post
Like Reply
#3
Heart 
আজও শালিনীর মাইয়ের বোঁটায় নিজের হাতের খেলা শুরু করতেই শালিনী তমালের জিভ কামড়ে ধরে নিজের হাত বাড়িয়ে দিলো তার বাঁড়ার দিকে। জোরে খাঁমচে ধরলো বাঁড়াটা তমালের শর্টস এর উপর দিয়ে, তারপর চটকাতে লাগলো। লোহা গরম হয়েছে বুঝে তমাল নিজের ভিজটা মুক্ত করে নিলো শালিনীর মুখের ভিতর থেকে। তারপর মাথা গলিয়ে খুলে দিলো শালিনীর গেঞ্জি। মুখ নিচু করে অন্য পাশের মাইয়ের বোঁটা মুখে পুরে নিলো। তারপর চুষতে শুরু করলো জোরে জোরে।

আহহ্‌ আহহ্‌ ওহহ্‌ ওহহ্‌ ওহহ্‌ ইসসসসস্‌... শিৎকার বেরোলো শালিনীর মুখ দিয়ে। তার মাথা পিছন দিকে হেলে গেছে, চোখ দুটো বোজা, বুকটা ঠেলে ধনুকের মতো বেঁকিয়ে দিয়েছে সে। তমাল একটা মাই চটকাতে চটকাতে অন্যটা চুষতে লাগলো মনের সুখে। শালিনী সেই সুখে ভাসতে ভাসতে কাঁপা কাঁপা হাতে খুলে দিল তমালের শর্টসের বোতাম। তারপর হাত ঢুকিয়ে বাঁড়াটা ধরে খেঁচতে লাগলো।

তমালও শালিনীর ঢোলা ইলাস্টিক দেওয়া হাফ প্যান্টটা টেনে নামিয়ে দিলো। একটা হাত তার ফাঁকাই ছিলো, এবার সেটা বোলাতে লাগলো শালিনীর পরিস্কার করে কামানো গুদের উপর। বর্ষাকালের জলপুষ্ট ঝরনার মতো রস বইছে সেখানে। পরপর কিছুদিন লাগাতার চোদাচুদিতে ক্লান্ত হয়ে পড়লেও দুজন দুজনকে ছাড়েনা তারা। চাটাচাটি,চোষাচুষি চলতেই থাকে, তাই শালিনী তার গুদ একদম পরিস্কারই করে রাখে তমালের জন্য, যদিও তমালের বাল সুন্দর করে ট্রিম করা। শালিনীর বিখ্যাত বাঁড়া চোষার সময় সে ছোট ছোট বাল ধরে বিভিন্ন কায়দায় টানতে থাকে। সেইজন্য সে তমালকে পুরো বাল কামাতে দেয়না।

দুজন দুজনের শরীর নিয়ে বেশ কিছুক্ষণ ঘাঁটাঘাঁটির পরে শালিনী তমালকে ধাক্কা দিয়ে তার উপর থেকে সরিয়ে দিলো। তারপর দ্রুত হাতে তমালের শর্টসটা খুলে তাকে উলঙ্গ করে নিজের অর্ধেক নামানো প্যান্টটা খুলে ছুঁড়ে ফেললো দূরে। এবারে সে বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়লো তমালের উপর। চুমুতে চুমুতে ভরিয়ে দিলো তার চোখ, নাক, মুখ, গলা, বুক। মিনিট খানেক পরে কিছুটা শান্ত হয়ে উঠে বসলো তমালের পেটের উপর। 

দুজনে মুখোমুখিই ছিলো। তমাল শালিনীর বুকে দুটো ছোট সাইজের বাতাবি লেবুর মতো নিখুঁত গোল মাইয়ের দিকে হাত বাড়াতেই সে হাতটা ঠেলে সরিয়ে দিলো। তারপর হাঁটুতে ভর দিয়ে মাংসল পাছাটা তুলে নিলো তমালের পেট থেকে। পিঠটা অল্প বাঁকিয়ে গুদটা এগিয়ে নিয়ে গেলো তমালের মুখের কাছে। তারপর হাত বাড়িয়ে খাঁমচে ধরলো তমালের চুল। এক ঝটকায় তুলে তার মুখটা নিজের গুদের সাথে চেপে ধরলো জোরে।

শালিনীকে বহুদিন ধরে রন্ধ্রে রন্ধ্রে চেনে তমাল। সে মোটামুটি প্রস্তুতই থাকে সব কিছুর জন্য। এবারও বিশেষ চমকে না গিয়ে সে সাথে সাথে ধারালো জিভ চালিয়ে দিলো ক্লিটের উপর। তমালকে অপ্রস্তুত করে দেবে ভেবে যতো দ্রুত শালিনী করেছিলো কাজটা, ক্লিটে তীব্র ঘষা খেয়ে ততো দ্রুত পিছনে সরিয়ে নিতে চাইলো পাছা। কিন্তু তমাল তো কাঁচা খেলোয়াড় নয়, সে আগেই তৈরি হয়ে ছিলো। দুহাতে আগেই আঁকড়ে ধরেছে শালিনীর পোঁদ। আরও জোরে ক্লিট চাটতে লাগলো সে, সাথে শুরু করলো মৃদু ঠোঁটার কামড়।

উঁইইইইই উঁইইইই... ইসসসস্‌ ইসসস্‌ ইসসসস্‌... উফফফফ্‌ উফফফ্‌... আহহহহহ্‌...... চিৎকার করে উঠলো শালিনী। স্পর্শকাতর ক্লিটে তমালের জিভের আক্রমণ সহ্য করতে না পেরে যতো তার মাথাটা গুদ থেকে দূরে ঠেলে সরাতে চায় তমাল ততো জোরে পাছা খাঁমচে ধরে ক্লিট চোষা বাড়িয়ে দেয়। 

পাশার চাল উলটে গেছে বুঝে হাল ছাড়লো শালিনী। পরাজয়ের প্রমাণ হিসাবে তার গুদ থেকে গলগল করে প্রচুর রস বেরিয়ে এসে তমালের ঠোঁট, চিবুক, গলা ভিজিয়ে দিলো। 

সেই সেমি-রাগমোচনে শালিনীর প্রাথমিক  স্পর্শকাতরতা কিছুটা কমে এলো। সে আবার তমালের মাথা গুদে চেপে ধরলো। তমাল মুচকি হেসে জিভ দিয়ে চাটতে লাগলো তার রস ভরা গুদ। সেই সাথে দুহাতে টিপতে লাগলো ভরাট বড় পাছাটা।

কিছুক্ষণ পরে শালিনী ঘুরে গেলো উলটো দিকে। এবারে তার পাছা তমালের মুখের দিকে আর তার মুখের সামনে প্রিয় খাবার, তমালের বাঁড়া! কোমর পিছনে ঠেলে তমালের মুখের উপর অ্যাডজাস্ট করে নিলো নিজের গুদটা, তারপর চেপে বসিয়ে দিলো। তারপর হাত বাড়িয়ে ধরলো তালগাছের মতো খাড়া হয়ে দাঁড়িয়ে থাকা বাঁড়াটা। ভেজা ন্যাতা দিয়ে যেভাবে মানুষ ঘর মোছে, সেভাবে নিজের রসে ভেজা গুদটা দিয়ে তমালের মুখটা ঘষে ঘষে ভেজাতে লাগলো শালিনী আর জিভ সরু করে তমালের বাঁড়ার ফুটো দিয়ে বেরিয়ে আসা মুক্তোর মতো টলটলে রস গুলো চেটে নিতে লাগলো। নিচ থেকে চেপে উপরে টেনে টেনে অনেকটা রস চাটলো সে। তারপর মুখে ঢুকিয়ে নিলো তমালের মোটা বিশাল সাইজের বাঁড়াটা!

এবার তমালের হার মানার পালা। জীবনে অসংখ্য মেয়ে তার বাঁড়া মুখে নিয়ে চুষেছে, কেউ তাকে কাবু করতে পারেনি। কিন্তু শালিনীর কাছে এই খেলায় প্রতিবার হারে সে। বাঁড়া চোষায় শালিনী ধনুর্বিদ্যায় অর্জুনের সমতুল্য। এতো কৌশল আর পদ্ধতি তার জানা যে ছেলেদের ঘায়েল করতে তার দু একটার প্রয়োগই যথেষ্ট। তমালের মতো অভিজ্ঞ খেলোয়াড়কে যখন অন্যভাবে ঘায়েল করতে পারে না, তখন তার শেষ ব্রহ্মাস্ত্র হলো বাঁড়া চোষা। প্রতিবার বধ করে সে তমালকে এই অস্ত্রে। অবশ্য তমাল নিজেই বারবার নিহত হতে চায়ও শালিনীর এই চোষ্যাস্ত্রে।

শালিনী প্রথমে চুষতে চুষতে বাঁড়ার মুন্ডিটা পর্যন্ত ঢুকিয়ে নিলো মুখের ভিতর। তারপর দাঁত দিয়ে কামড়ে ধরলো মুন্ডির গোড়ার খাঁজটা। তারপর ধারালো জিভে এলোপাথারি শিরিষ কাগজ দিয়ে লোহা ঘষার মতো করে ঘষতে লাগলো মুখের ভিতরে থাকা বাঁড়ার মাথাটা। মুন্ডির গোড়া কামড়ে ধরার কারণ হলো তমাল চাইলেও কিছুতেই বাঁড়াটা তার মুখ থেকে বের করতে পারবে না। কিন্তু বাঁড়ার মাথায় ওভাবে জিভের ঘষা সহ্য করাও অসম্ভব। তমালের সারা শরীর এক অসহ্য সুখের যন্ত্রণায় কুঁকড়ে গেলো। ওহহ্‌ ওহহ্‌ আহহহ্‌ শালি... কি করছো তুমি... কোনদিন না জানি মেরেই ফেলো তুমি আমাকে.... উফফ্‌ উফফ্‌ আহহহহ্‌... গুঙিয়ে উঠলো তমাল।

তমালকে এভাবে আত্মসমর্পণ করতে দেখলে মনে এক অবর্ননীয় সুখ আর প্রশান্তি অনুভব করে শালিনী। যে মানুষটা তাকে নিরাপত্তা এবং সুখ দিয়ে আগলে রেখেছে, তাকে এভাবে যৌনসুখে কাতরাতে দেখার চেয়ে আনন্দের আর কিছুই নেই তার কাছে। সে আরও মন দিয়ে বাঁড়া চাটতে লাগলো।

তমালের সারা শরীর অসহ্য সুখে কাঁপছে। নিজেকে সঁপে দিলো সে শালিনীর হাতে। জানে বেশিক্ষণ ধরে রাখতে পারবে না নিজের মাল। মনটাকে অন্য দিকে সরিয়ে সময়টা কিছুটা বাড়ানোতে মন দেবার সিদ্ধান্ত নিলো সে, তমাল  তো আর দু'মিনিটেই মাল খসিয়ে হেরে যেতে পারে না? সে নিজের জিভটা পুরোটা ঢুকিয়ে দিলো শালিনীর গুদের ভিতরে। জিভের ডগায় শালিনীর জরায়ু মুখ স্পর্শ করতে চাইলো সে। শালিনী পাছাটা উঁচু করে রেখেছে তাই সুবিধা করতে পারলো না বিশেষ। সে দুহাতে চেপে নামালো শালিনীর পাছাটা। তারপর জিভটা ঘোরাতে লাগলো গুদের ভিতরে। দু'একবার ছুঁতে পারলো কি জরায়ুর ছোট্ট ফুটোটা? না বোধহয়, কিন্তু অনেক দূর পর্যন্ত যে পৌঁছেছে জিভ তা শালিনীর শরীরে ঝাঁকুনি অনুভব করে বুঝতে পারলো।

শালিনী এবারে কামড় বন্ধ করে বাঁড়াটা অর্ধেকের বেশি ঢুকিয়ে নিলো মুখের ভিতরে। তমালের বিচিগুলো নিয়ে খেলতে লাগলো সাথে। তার গরম তালুতে বারবার মুন্ডিটা ঘষে যাচ্ছে। মাথাটা উপর নীচে করে বাঁড়াটা মুখে ঢোকাতে বের করতে লাগলো শালিনী। 

তমালও চুপ করে বসে নেই। সে দ্রুত জিভটা গুদের ভিতরে ঘোরাতে লাগলো। জিভ দিয়ে রগড়ে দিতে লাগলো গুদের ভিতরের অসংখ্য স্পর্শকাতর ভাঁজ গুলো। আর দুই হাতে শালিনীর পাছাটা ময়দামাখা করতে লাগলো। শালিনী কখনো পাছা উঁচু করে ফেলছে, কখনো নীচে নামিয়ে তমালের মুখের সাথে ঘষছে। এভাবে চললো আরও কিছুক্ষণ। 

বাঁড়ার মুন্ডিটা ভীষণ জোরে চুষতে চুষতে এক হাতে বাঁড়ার চামড়া দ্রুত ওঠাতে নামাতে শুরু করলো শালিনী, সেই সাথে অন্য হাতের মুঠোতে বিচি দূটোকে চটকাতে লাগলো। চুষতে চুষতেই সে বাঁড়ার ফুটোতে জিভের ডগা দিয়ে খোঁচা দিচ্ছে, যেন তার জিভটা একটা সরু কাঠি,আর সেটা সে ঢুকিয়ে দেবে বাঁড়ার ফুটো দিয়ে ভিতরে! 

তমাল ও জিভ ঘোরানো বাদ দিয়ে জিভ চোদাতে মন দিলো। তার হাতের একটা আঙুল তখন শালিনীর পাছার ফুটোর চারপাশে বৃত্ত এঁকে চলেছে। দূর থেকে শুরু করে বৃত্ত ক্রমশ ছোট হয়ে ফুটোর কাছে চলে আসছে। শেষপর্যন্ত ফুটো স্পর্শ করতেই কেঁপে উঠল শালিনী। তমাল পোঁদের ফুটোটা আঙুল দিয়ে ঘষতে ঘষতে গুদে জিভ ঢোকাতে বের করতে লাগলো। 

এবারে শালিনী তার অদ্ভুত কৌশল দেখাতে শুরু করলো বাঁড়ার উপর। কি করছে জানে না তমাল, তবে তার সমস্ত শরীর ঝিমঝিম করতে শুরু করলো। হয়তো চোষার গতি বা হাতের চাপের একটা নির্দিষ্ট মাত্রা সে জানে যা অন্য মেয়েদের আয়ত্তে নেই। নাহলে শুধু বাঁড়া চুষতে চুষতে সে প্রতিবার তমালকে এভাবে পাগল করে দেয় কি করে? তমালের দুই থাইয়ের মাঝে এমন কোনো জায়গা নেই যেখানে তার হাতের স্পর্শ টের পাচ্ছে না তমাল। খুব দ্রুত করছে কাজটা শালিনী, কিন্তু এলোমেলো ভাবে নয়। একটা ছন্দে সে কাজগুলো করছে। বাল গুলো টানা, বিচি চটকানো এবং বাঁড়া চোষা সবটাই একটা কবিতার মতো ছন্দে গাঁথা! 

নিজের সহ্যের শেষ সীমানায় পৌঁছে তমাল তৈরি করে নিলো নিজেকে যতোটা সম্ভব মাল শালিনীর মুখে ঢেলে দেবার জন্য। তার বাঁড়া লোহার রডের মতো শক্ত হয়ে গেছে, থাই দুটো চেপে ধরেছে শালিনীর মাথাটা। কেঁপে কেঁপে উঠছে মাঝে মাঝে। শালিনী তমালের এই অস্থিরতা টের পেয়ে তার খেলার গতিও বাড়িয়ে দিলো। মুখটা ছোটো করে আরও টাইট করে ফেললো। বাঁড়ার চামড়ায় আরও বেশি ঘষা লাগছে এবার। অন্ডকোষের চামড়া কুঁচকে তৈরি হয়ে গেলো গরম লাভা তীব্র বেগে ছুঁড়ে দেবার জন্য। আর মাত্র কয়েকবার শালিনীর মুখে ঢুকে বের হলেই সে উদগীরণ করবে তার লাভা!

শালিনীর পাছাটা টেনে নিজের গলার উপর নামিয়ে ধারালো জিভ দিয়ে গুদ থেকে পোঁদের ফুটো পর্যন্ত ঘষতে লাগলো তমাল পাছার খাঁজটা। সে চাইছে নিজের মাল খসার কাছাকাছি সময়ে যেন শালিনীর ও গুদের জল বেরিয়ে যায়। কাজ হলো এই কৌশলে। নিজের পোঁদের ফুটোতে তমালের জিভের ছোঁয়া পাগল করে তুললো শালিনীকে। ঘন ঘন পাছা ঝাঁকাতে লাগলো সে। তমাল দুহাতে টেনে পাছা ফাঁক করে ফুটোতে জিভের আক্রমণ চালালো। কিছুক্ষণ চেটে জোর করে ঠেলে ঢুকিয়ে দিলো ভিতরে ইঞ্চি দুয়েক।

থরথর করে কেঁপে উঠে শালিনী চামড়া নামানো মুন্ডিতে কামড় দিতে দিতে বাঁড়া খেঁচার বেগ অন্তিমে নিয়ে গেলো। এই পাম্পটাই খুব দরকার মাল খসার জন্য। বাঁড়ার নালীগুলো সংকুচিত হয়ে মাংসপেশির শেষ ধাক্কার জন্য তৈরি।

তমাল তার জিভটা শালিনীর পাছার ভিতরে ঘোরাতে লাগলো। সেই সাথে একটা আঙুল ঢুকিয়ে দিলো তার গুদের ভিতরে। জিভ যে কাজটা করতে পারেনি, তার লম্বা আঙুল তা অনায়াসে করে ফেললো। ছুঁয়ে ফেললো তার জরায়ুমুখ।
পৃথিবীর কোনো মেয়ে এই স্পর্শে স্থির থাকতে পারে না। শালিনীর গুদও পারলো না। নিজের জরায়ু মুখে তমালের আঙুলের ঘষা লাগতেই গুদের ভিতরের পেশি প্রচন্ড ভাবে কুঁচকে গিয়ে বাঁধা দিতে চাইলো তমালের আঙুলকে। কিন্তু ফল হলো বিপরীত, গুদের ভিতরে আঙুলের ঘষা এবারে আরও জোরে লাগছে। আর নিজেকে ধরে রাখতে পারলো না শালিনী।

আহহহ্‌... ইঁককক্‌... ইঁককক্‌... উফফফ্‌ উফফ্‌...  ওহহহ্‌ ওহহ্‌ আঁইইই.... বলে শিৎকার দিয়ে গুদ ঝাঁকাতে লাগলো। তমাল তার শিল্পের গতি যতো বাঁড়াচ্ছে, শালিনীর শিৎকার ততো বাড়ছে। একসময় শিৎকার গোঁঙানিতে পরিনত হতে বাধ্য হলো কারণ তখন তার মুখ ভর্তি হয়ে গেছে তমালের গরম থকথকে ঘন ফ্যাদায়। ঝলকে ঝলকে ফ্যাদা ছিটকে পড়ছে তার মুঝের ভিতরে। তার তীব্রতা এতো বেশি যে বেশ কিছু ফ্যাদা সোজা গিয়ে ঢুকছে তার গলার ভিতরে। বিষম খেলো শালিনী কয়েকবার। কিন্তু নিজেকে সামলে নেবার আগেই নিজের গুদ বিশ্বাসঘাতকতা করলো তার সাথে। ভীষন জোরে লাফিয়ে উঠে জল খসিয়ে দিলো তমালের মুখের উপর। তারপর মুখে চেপে বসে তিরতির করে কাঁপতে কাঁপতে অনেক্ষণ ধরে রাগমোচন করলো।

তমালের বাঁড়াটা কিন্তু সে মুখ থেকে বের করলো না। যেন বের করলে গড়িয়ে পড়ে অমূল্য জিনিস নষ্ট হবে। ধীরে ধীরে গিলে নিলো সে মাল গুলো। আস্তে আস্তে তার মুখের ভিতরেই শিথিল হয়ে এলো তমালের বাঁড়া। নরম জিনিসটা মুখের ভিতরেই নাড়াচাড়া করে জিভ দিয়ে চেটে নিলো পুরো মালটা। তাতেও যেন তার সাধ মেটেনা। মুখ থেকে বাইরে বের করে চামড়া নামিয়ে খাঁজ থেকেও চেটে খেতে লাগলো তার প্রিয় মাল। একসময় পুরো বাঁড়া পরিস্কার করে তবে সে থামলো।


জল খসিয়ে শালিনী ক্লান্ত হয়ে পড়েছিলো। সে তমালের উপর থেকে গড়িয়ে নেমে পাশেই উলটো হয়ে শুয়ে থাকলো বেশ কিছুক্ষণ। তমাল ও মাল খসানোর আনন্দটা উপভোগ করছিলো চিৎ হয়ে শুয়ে। ছাদের দিকে তাকিয়ে সে অনেক কিছু ভাবছিলো। গার্গী মেইলের শেষে একটা রহস্যের আভাস দিয়েছে। যদিও পরিস্কার করে কিছু বলেনি। তবে তার মতো বুদ্ধিমতি মেয়ের যখন খটকা লেগেছে, নিশ্চয়ই কিছু একটা আছে। কি হতে পারে, কেমন হতে পারে কেসটা। দিন সাতেকের জন্য যাচ্ছে তমাল। কেস জটিল হলে এখানকার কাজ ফেলে সেটা নেওয়া সম্ভব হবে কি না, তাও ভাবছিলো মনে মনে। আর গরলমুরি থেকে কতো দূরে সেই কেস, তাও পরিস্কার করে বলেনি গার্গী। কুহেলীই বা কেমন আছে? অনেকদিন কথা হয়না তার সাথে। ডেকে নেবে নাকি কুহেলীকেও? তিনজনে সেই পুরানো দিন গুলোর মতো মজা করা যাবে!

এসব ভাবতে ভাবতেই টের পেলো নিজের বাঁড়ার উপর শালিনীর হাতের নড়াচড়া।  মাথা তুলে দেখলো শালিনী চোখ মেলে বাঁড়াটা হাতে নিয়ে চামড়া নামিয়ে খুব মনোযোগ দিয়ে দেখছে। তমাল জিজ্ঞেস করলো, "কি দেখছো শালি? ওটাতো তোমার কাছে পুরানো খেলনা?"

শালিনী মুখ তুলে ভ্রুকুটি করে বললো," এটা খেলনা! যে এটার গুঁতো খেয়েছে দুই থাইয়ের মাঝে, সে জানে এটা কি জিনিস! ভাবছি এতো মাল আসে কোথা থেকে? পরশু রাত আর কাল সকালের মধ্যে তিনবার চুদলে, এখন আবার এতো মাল কিভাবে ঢালে এটা! উফফ্‌ আর একটু হলে দম আটকে যেতো আমার! একটুও পাতলা হয়না মাল?"
Tiger
Like Reply
#4
Heart 
তমাল হেসে বললো," আরে তুমি এতো যত্ন করে তেল টেল মাখিয়ে ঘষামাজা করে রাখো যে যন্ত্রতো ঠিকঠাক থাকবেই।"

শালিনী বললো," হুম, তা বটে! এসো তেল মাখাই ওটায় এবার।"

তমাল অবাক হবার ভান করে বললো, " তেল বেরোনো শুরু হয়ে গেছে নাকি এর ভিতরেই?"

শালিনীও চোখ মেরে বললো," ঘানি থেকে কি এমনি এমনি তেল বের হয় নাকি? পেষার জন্য কিছু ঢোকাও জাঁতার ভিতরে, দেখবে পিষে তেল বের করে দিচ্ছে!"

বলতে বলতে উঠে বসলো শালিনী।  তারপর বাঁড়ার চামড়াটা আপ ডাউন করা শুরু করলো। মিনিট খানেকের ভিতরে লম্বায় বাড়তে বাড়তে সোজা হয়ে দাঁড়িয়ে পড়লো সেটা। শালিনী তমালের বুকে উঠে গুদ দিয়ে বাঁড়াটা চেপে ঘষতে ঘষতে চুমু খেতে লাগলো তার ঠোঁটে। তমাল নিজের বীর্যের গন্ধ পেলো শালিনীর মুখে। তার মুখও শালিনীর গুদের গন্ধে ভরে আছে। 

কিছুক্ষণ ঘষাঘষির পরে শালিনী পিছনে হাত নিয়ে বাঁড়াটা ধরে কোমর উঁচু করে গুদে সেটা করে নিলো। তারপর যেমন অত্যন্ত ভঙ্গুর কোনো জিনিসকে খাপে ঢুকিয়ে রাখে মানুষ, সেভাবে আস্তে আস্তে নিজের গুদের ভিতরে ঢুকিয়ে নিলো বাঁড়াটা। কাজটা সে করলো প্রায় তিরিশ সেকেন্ড ধরে। পুরো সময়টা তমালের বাঁড়াতে যে সুখানুভূতি হলো, তা ভাষায় বর্ননা করা যাবে না। ইচ্ছা করেই শালিনী কুঁচকে টাইট করে রেখেছিলো গুদের ভিতরটা, যাতে ঢোকার সময় বাঁড়ার মুন্ডিতে ঘষা লেগে তমালের সুখ বেশি হয়। 

উলটোটাও যে ঠিক, পুরো বাঁড়া ভিতরে ঢোকানোর পরে শালিনীর ভুঁস করে আটকে রাখা দম ছাড়া থেকেই বোঝা যায়। চোখ বুঁজে কিছুক্ষণ চুপ করে রইলো শালিনী। চুপ করে মানে শরীর নাড়াচাড়া করলো না বটে, তবে পুরো মনোযোগে গুদের পেশি দিয়ে বাঁড়াটা পিষতে লাগলো। তারপর চাপ কমিয়ে মুক্ত করে দিলো সেটাকে।

শালিনী নিজের থাইয়ে ভর দিয়ে স্লো-মোশানে পাছা উপর নিচ করতে লাগলো বাঁড়ার উপর। এখনো তার থাই ক্লান্ত হয়নি তাই সাপোর্ট দেবার দরকার হচ্ছে না। তমাল তাকিয়ে তাকিয়ে দেখছে শালিনীর গুদ তার বাঁড়াকে অজগরের মতো গিলে নিচ্ছে আবার উগড়ে দিচ্ছে। প্রথমে বাঁড়ার গায়ে গুদের রস লেগে চকচক করছিলো। অল্প সময়ের ভিতরে সাদা গাঢ় ফেনা তে রূপ নিলো তা। ফচ্চচ্‌... চকাৎ চকাৎ... ফচ্চচ্‌... অদ্ভুত একটা শব্দ হচ্ছে।

ধীরে ধীরে ঠাপের গতি বাড়িয়ে দিলো শালিনী। তার কপালে আর মাইয়ের খাঁজে বিন্দু বিন্দু ঘাম দেখা দিলো। থাই দুটোও একটু একটু কাঁপছে। ঠাপ দেওয়ার জোরের চেয়ে পাছা উপরে টেনে তোলার গতি কমে আসতেই তমাল বুঝলো সে ক্লান্ত হয়ে পড়ছে। মেয়েদের পক্ষে এভাবে পুরো পাছা উঠিয়ে ঠাপানো সহজ নয়। এ তো আর ছেলেদের পাছা নয়? অতো মাংস আর চর্বির ভার দ্রুত গতিতে ওঠানো নামানো খুব কষ্টকর। তবুও তমাল কিছু করলো না। সে চুপচাপ শুয়ে বাঁড়ায় গুদের ঠাপ উপভোগ করতে লাগলো।

শালিনী এবারে দুহাতে তমালের বুকে ভর রেখে চুদতে লাগলো। তার ওহহ্‌.. ওহহ্‌.. আহহ্‌ আহহ্‌... উফফ্‌ ইসস্‌.. ওহহ্‌ আহহ্‌..  শিৎকারে ঘরের বাতাস ভরে উঠলো। তার অবস্থা দেখে মায়া হলো তমালের। সে দুটো হাত বাড়িয়ে পাছার নীচে সাপোর্ট দিলো। পোঁদ উপরে তোলার সময় সে একটু ঠেলে দিয়ে সাহায্য করতে লাগলো। পাছাটাও পুরো ঘামে ভিজে গেছে শালিনীর। তমাল এবারে কোমর দুলিয়ে তলঠাপ দিতে লাগলো। নিজের উপরে নিয়ন্ত্রণ নেই শালিনীর, কোন রকমে পাছা উপরে তুলেই ধপাস করে ছেড়ে দিচ্ছে নীচে। এই অবস্থায় তমালের গায়ের জোরে দেওয়া তলঠাপে বাঁড়া সোজা গিয়ে গুঁতো মারছে গুদের একদম গভীরে।

উঁইইইইইইই... উঁইইইইইইইইই... আঁক্কক্কক্‌.... আক্কক্কক্‌... ওওকককক্‌... গোঙানির মতো শব্দ বেরিয়ে এলো শালিনীর মুখ দিয়ে ঠাপের চোটে। আর পারলো না শালিনী। বসে পড়লো তমালের তলপেটে গুদে বাঁড়া পুরে রেখে। লম্বা করে কয়েকবার শ্বাস নিয়ে শীলে বাটনা বাটার মতো কোমর আগুপিছু করতে লাগলো দ্রুত।

তমালের বাঁড়া আর শালিনীর গুদ যেন অর্ডার দিয়ে বানানো। একেবারে খাপে খাপে বসে যায় এই অবস্থায়। বাঁড়ার মুন্ডিটা ঠিক জরায়ুর মুখ ছুঁয়ে সামনে পিছনে হতে লাগলো। চিৎকার করে উঠলো শালিনী... ইসসসস্‌ ইসসসস্‌ আহহহহ্‌ আহহহহ্‌.... উফফফ্‌ মা গোওওও... বস্‌.... কি সুখ ওহহহহহ্‌... মরে যাবো, আমি শিওর মরে যাবো..... এবারে তুমি চোদো আমাকে... চোদো... চোদো.... চুদে ফাটিয়ে দাও আমার অসভ্য অবাধ্য গুদটাকে.... মারো বস্‌ মারো... আমার গুদ মারো জোরে.....!

নিজেকে আর ধরে রাখতে পারলোনা শালিনী। তমালের বুকে হুমড়ি খেয়ে পড়ে কাঁপতে লাগলো। তার গুদটা তখন প্রচন্ড জোরে কামড়ে চলেছে বাঁড়াটা। শালিনীর শরীরের ঘামে মাখামাখি হয়ে গেলো তমালের বুক। উগ্র একটা কামোত্তেজক গন্ধে মাতালের মতো লাগছে তমালের নিজেকে।

শালিনীকে জাপ্টে ধরে পালটি খেলো তমাল। নীচে চলে এলো শালিনী। পা দুটো ভাঁজ করে থাই দুটো ব্যাঙের মতো দুপাশে ছড়িয়ে দিলো সে। মিশনারি স্টাইলের এই পোজটাকে তমাল বলে ব্যাঙ চোদা। এই পজিশনে গুদটা বেশ ঢিলা এবং ফাঁক হয়ে থাকে, অনায়াসে বাঁড়া গুদের ভিতরে যাতায়াত করতে পারে। ঠাপেও জোর হয় বেশ। বিচি দুটোও নরম পাছায় ধাক্কা খেয়ে মজা পায়। 

তমাল বুক ডন দেবার মতো করে জোরে জোরে চুদতে লাগলো শালিনীকে। এতোক্ষণ ঠাপিয়ে ক্লান্ত হয়ে গেছিলো শালিনী, কিন্তু এবার চিৎ হয়ে শুতে পেরে অ্যাড্রিনালিনের প্রভাবে জলদি চাঙ্গা হয়ে উঠলো। তমালের গলা জড়িয়ে ধরে চোখ বুজে চোদন সুখ উপভোগ করতে লাগলো এবার। তমাল মধ্যম গতিতে পুরো বাঁড়া গেঁথে গেঁথে ঠাপিয়ে চুদতে লাগলো তাকে। 

আহহ্‌ আহহ্‌... ওহহহ্‌ ওহহহ্‌... ইসসসস্‌ উফফফফ্‌ ওহহহহ্‌.... চোদো বস্‌... চোদো আমাকে... আরও চোদো... আরও জোরে... উফফফ্‌ উফফফ্‌ আহহহহ্‌.... মৃদু স্বরে বলে যেতে লাগলো শালিনী। ধীরে ধীরে শালিনীর উত্তেজনা চরমে উঠে যেতে লাগলো। সে হাঁটু দুটো সোজা করে তমালের বুকের নীচে নিয়ে এলো। এবার গুদের মুখ আকাশের দিকে আর বাঁড়ার মাথা মাটির দিকে। ঠাপ গুলো হাতুড়ির মতো আঘাত করছে শালিনীর গুদের ভিতরে। 

মিনিট পাঁচেক লাগাতার এই পজিশনে চুদে বাঁড়া বের করে নিলো তমাল। গুদটা বড্ড ঢিলা লাগছে তার। আর পজিশনটার জন্য তার বিশাল বাঁড়াটা পুরোটা ঢুকছে না ভিতরে। মাল খসাতে হলে লম্বা ঠাপ দিতে হবে। অন্য কোনো মেয়ে হলে বলতে হতো তাকে, কিন্তু শালিনী হলো তমালের ছায়া, তার মতো কেউ বোঝেনা তমাল কি চায়। বাঁড়া বের করে নিতেই সে তড়াক্‌ করে উঠে হামাগুড়ি দিয়ে মাথা নামিয়ে পোঁদ উঁচু করে ধরলো। তমাল একটু মুচকি হেসে পিছন থেকে কুত্তা চোদন দেবার জন্য তৈরি হয়ে গেলো। খুশিও হলো শালিনী তার মনের কথা বুঝে গেছে দেখে।

রসে পুরো হড়হড়ে হয়ে আছে গুদ, তাই বাঁড়া ঢুকিয়েই রাম ঠাপ দিতে শুরু করলো সে। এবারে বাঁড়া পুরো রাস্তা পেয়েছে ঢোকা বের হবার। শালিনীর পাছা খামচে ধরে চোদন দিতে লাগলো তমাল। কিছুক্ষণের ভিতরে পাছা দোলাতে শুরু করলো শালিনী। তমাল বুঝে গেলো তার জল খসার সময় হয়ে এসেছে। সে হাত বাড়িয়ে শালিনীর ঝুলে থাকা একটা মাই ধরে টিপতে লাগলো, আর ঘাড়ে আলতো কামড় দিতে লাগলো। 

শালিনী এবার চরমে উঠে গেলো... ইসসসস্‌ ইসসসস্‌ ইসসসস্‌ আহহহহ্‌ আহহহহ্‌ উফফফ্‌ উফফ্‌ উফফ্‌ ওহহহ্‌....  চোদো, চোদো, চোদো আমাকে চোদো বস্‌... ফাটিয়ে দাও চুদে চুদে... থেমো না... গাদন দাও....গুদে গাদন দাও আমার... উফফ্‌ আহহহহ্‌ আহহহহ্‌ ওহহহহ্‌... কি ঠাপ দিচ্ছো বস্‌.... আর যে পারছি না ধরে রাখতে.... মারো মারো গুদ মারো জোরে... খসবে আমার গুদের জল খসবে গোওওওওও.... ওহহহ্‌ ওহহহ্‌ ওহহহ্‌ আহহহহ্‌ উফফফ্‌....  শিৎকার ক্রমশ চিৎকারের রূপ নিলো শালিনীর...

তমাল চুদতে চুদতে হাত বাড়িয়ে শালিনীর ক্লিটটা ঘষে দিতেই বিরাট এক চিৎকার তুলে গুদের জল খসিয়ে দিলো শালিনী। তমালের বাঁড়া তখনো চুদে চলেছে তার গুদ। তার ভিতরেই থেমে থেমে কেঁপে কেঁপে অনেক্ষণ ধরে গুদের জল খসালো সে। ভীষন অবসন্ন লাগছিলো তার, তবুও তমালের সুখের কথা ভেবে জোর করে পাছা তুলে রেখেছিলো। সেটা বুঝে তার পিঠে চাপ দিয়ে শুয়ে পড়তে ইঙ্গিত করলো তমাল। কৃতজ্ঞচিত্তে উপুর হয়ে পড়ে হাঁপাতে লাগলো শালিনী।

তমালের তখনো কিছুক্ষণ বাকী ছিলো মাল বেরোতে। সে শালিনীর পিঠে শুয়ে একই গতিতে চুদে যেতে লাগলো। শালিনী একটু ধাতস্থ হয়ে নীচ থেকে পাছা ঠেলে তাকে সাহায্য করতে লাগলো। আরও মিনিট তিনেক নাগাড়ে ঠাপিয়ে তমালের তলপেট ভারী হয়ে এলো। বিচির থলিতে একটা মোচড় দেবার মতো অনুভূতি পেলো। সে চোদার গতি বাড়িয়ে দিলো। বুকের নীচে হাত ঢুকিয়ে শালিনীর মাই দুটো খামচে ধরে বলতে লাগলো... আহহহ্‌ আহহহ্‌ ওহহহ্‌...  আসছে আমার আসছে শালী.... নাও নাও আমার মাল নাও.... ওহ্‌ কি গুদ তোমার, এতো চুদেও আশ মেটে না.. আহহহ্‌ আহহহ্‌ আহহহ্‌ ওহহহ্‌ উফফ্‌ ঢালছি আমি ঢালছি...

শালিনী মুখটা ঘুরিয়ে তমালের কানে কানে বললো, বস্‌, মুখে ফেলো না? তখন অনেকটা গলায় ঢুকে গেছে, মজা করে খেতে পারিনি... এবারেরটাও মুখেই ফেলো প্লিজ!

তমাল বললো, আহহহহ্‌ নাও শালী নাও.... মুখ খোলো, তোমার মুখেই খসাবো আমার মাল.... বলেই টেনে বের করে নিলো বাঁড়াটা শালিনীর গুদ থেকে। শালিনী চিৎ হতেই সে বাঁড়াটা এগিয়ে দিলো তার মুখের কাছে। শালিনী খপ্‌ করে সেটা ধরে মুখে পুরে চুষতে শুরু করলো চোঁ-চাঁ করে। তার চুলের মুঠি ধরে তমাল ঠাপিয়ে তার মুখ চুদতে লাগলো। দশ বারোটা ঠাপ দিতেই ছিটকে বেরোলো তমালের মাল শালিনীর মুখের ভিতরে। এবারে শালিনী তৈরিই ছিলো, গলার ভিতরে যেতে দিলো না। মুখ ভর্তি করে নিলো তমালের গরম থকথকে বীর্য! 

পুরো মাল বেরিয়ে গেলে তমাল বাঁড়াটা টেনে বের করে নিলো। শালিনী এক মুখ ফ্যাদা নিয়ে রসিয়ে রসিয়ে খেতে লাগলো সেটা। 

আরো তিরিশ মিনিট পরে, ঘরে পাখার মৃদু শোঁশোঁ আওয়াজ আর তা ছাপিয়ে দুজনের নিঃশ্বাসের ঘন শব্দ ছাড়া আর কোনো শব্দ রইলো না। শালিনীকে বুকে জড়িয়ে ঘুমিয়ে পড়লো তমাল।

(চলবে)

পরের পর্ব নিয়ে আবার আসবো আপনাদের কাছে। কেমন লাগছে শুরুটা জানাতে ভুলবেন না। আর কোনো মেয়ে, বৌদি আরও নিবিড় ভাবে জানাতে বা আলোচনা করতে চাইলে আমার জি মেইল এর kingsuk25 আইডিতে মেইল করতে পারেন। ভালো থাকবেন সবাই। জলদি দেখা হবে....
Tiger
Like Reply
#5
Nice Start.
[+] 1 user Likes Saj890's post
Like Reply
#6
ফিরে আসার জন্য ধন্যবাদ আপনার লেখা নিয়ে বলার তো কিছু নেই আপনি আপনার মতই। ভবিষ্যতের জন্য আগাম শুভেচ্ছা।
[+] 1 user Likes Rancon's post
Like Reply
#7
তমালের 'খেলনা' সাইজ না হ'লেও - লেখার ফন্ট-সাইজ আর খানিকটা বড় আকারের হলে পড়ার 'মজা'টা বাড়তো বই কমতো না । - ধন্যবাদ ।
[+] 1 user Likes juliayasmin's post
Like Reply
#8
Update diben kobe.
[+] 1 user Likes Saj890's post
Like Reply
#9
তমাল ভাই
নতুন গল্প নিয়ে ফিরে আসার জন্য ধন্যবাদ।
তবে মাঝের সময়টা ছিল লম্বা একটি সময়।
আশা করি অন্য সব গল্পের মতই এটাও আমাদের মন ছুয়ে যাবে।
আপনার গল্পের একটাই বিশেষ সুবিধা।অনেক বড় বড় আপডেট।যাতে মন ও প্রান ভরে যায়।
মনের ইচ্ছা ছিল যদি আপনার  মূল ধারার গল্প গুলো পড়তে পারতাম ?
পরবর্তী আপডেট জলদিই পাবো এ আশায়।
লাইক, রেপু, রেটিং একসাথে।



---------------অধম
Like Reply
#10
(27-07-2024, 07:25 PM)Saj890 Wrote: Update diben kobe.

একটা অংশ লেখার পড়ে অন্যটা লিখতে সময় লাগে তো? অপেক্ষা করুন, লেখা হলেই পেয়ে যাবেন।
Tiger
Like Reply
#11
(27-07-2024, 10:53 AM)juliayasmin Wrote: তমালের 'খেলনা' সাইজ না হ'লেও - লেখার ফন্ট-সাইজ আর খানিকটা বড় আকারের হলে পড়ার 'মজা'টা বাড়তো বই কমতো না । - ধন্যবাদ ।

তমাল নিজের খেলনাটা ছোট বড় নিজের ইচ্ছায় করতে পারে, কিন্তু ফন্ট টা বড় করার উপায় তো এখানে দেখতে পাচ্ছে না। কিভাবে করে জানলে জানাবেন। বোল্ড করে দিলে হবে? ধন্যবাদ
Tiger
Like Reply
#12
(28-07-2024, 12:44 PM)kingsuk-tomal Wrote: তমাল নিজের খেলনাটা ছোট বড় নিজের ইচ্ছায় করতে পারে, কিন্তু ফন্ট টা বড় করার উপায় তো এখানে দেখতে পাচ্ছে না। কিভাবে করে জানলে জানাবেন। বোল্ড করে দিলে হবে? ধন্যবাদ

অ গ ত্যা । ..... ধন্যবাদ ।
Like Reply
#13
আপনার ফিরে আসা কে স্বাগত জানাই। একটু রহস্য টা বজায় রাখবেন।
আর প্রথম লেখাটা আমি পড়তে পাইনি। দুর্গাপুর বা বর্ধমান এর উপর, যদি দয়া করে দেন ভালো লাগবে।
[+] 1 user Likes Patit's post
Like Reply
#14
(28-07-2024, 07:55 PM)Patit Wrote: আপনার ফিরে আসা কে স্বাগত জানাই। একটু রহস্য টা বজায় রাখবেন।
আর প্রথম লেখাটা আমি পড়তে পাইনি। দুর্গাপুর বা বর্ধমান এর উপর, যদি দয়া করে দেন ভালো লাগবে।

আপনার কথাটার মানে বুঝলাম না। একটু রহস্যটা বজায় রাখবেন... বলতে কি বোঝাতে চেয়েছেন?

দুর্গাপুরের উপরে লেখা গল্পটা আমার দ্বিতীয় রহস্য গল্প। পড়তে চাইলে এই সাইটেই পড়ে নেবেন। এখানে বোধহয় কনডম রহস্য বলে কেউ পোস্ট করেছে।
Tiger
Like Reply
#15
(28-07-2024, 06:09 PM)juliayasmin Wrote: অ গ ত্যা । ..... ধন্যবাদ ।

দেখি পরের আপডেট থেকে ফন্ট বড় করার চেষ্টা করবো
Tiger
Like Reply
#16
(28-07-2024, 12:44 PM)kingsuk-tomal Wrote: তমাল নিজের খেলনাটা ছোট বড় নিজের ইচ্ছায় করতে পারে, কিন্তু ফন্ট টা বড় করার উপায় তো এখানে দেখতে পাচ্ছে না। কিভাবে করে জানলে জানাবেন। বোল্ড করে দিলে হবে? ধন্যবাদ

forum এর editor font size বদলাতে দেয়।
Like Reply
#17
Bro update please
[+] 1 user Likes sonu888's post
Like Reply
#18
(07-08-2024, 01:09 AM)sonu888 Wrote: Bro update please

Coming soon bro
Tiger
Like Reply
#19
দিন দুয়েক পরে তমাল যখন গরলমুরিতে পৌঁছালো, তখন দুপুর গড়িয়ে বিকেল নেমেছে। হুগলি স্টেশন থেকে বাসে করে খানপুর, সেখান থেকে ট্রেকারে করে গরলমুরি। এই ক'বছরে খুব একটা পরিবর্তন হয়নি জায়গাটার। তবে অল্প অল্প করে আধুনিকতার ছোঁয়া লাগতে শুরু করেছে। প্রোমটিং আস্তে আস্তে গ্রাস করে নিচ্ছে গ্রাম বাংলার নির্জনতাও। আগের বার আসার সময় যেমন ফাঁকা মাঠ দেখেছিলো, এখন আর তেমন নেই। রাস্তার ধারে এখন ইতস্তত বিক্ষিপ্ত দুচারটে ইটের বাড়ি, কিছু সম্পূর্ণ, কিছু নির্মীয়মান। এখন আর ঠিক গ্রাম্য পরিবেশ না বলে মফস্বল বলাই ভালো। 


সেই জগাইয়ের চায়ের দোকানটা আর নেই। তার জায়গায় দাঁড়িয়ে আছে একটা বালি সিমেন্টের গোলা। ট্রেকার সেখানেই নামালো তমালকে। নেমেই দেখতে পেলো রাস্তার ওপারে দাঁড়িয়ে আছে গার্গী। ঠিক প্রথমবারের মতো, সালোয়ার কামিজ পরে, সাইকেলের হ্যান্ডেল ধরে। তমালকে দেখেই হাত নাড়লো সে। তমাল তার দিকে এগিয়ে যেতে যেতে অবাক হয়ে তাকিয়ে দেখছিলো গার্গীকে!

অপূর্ব সুন্দরী লাগছে গার্গীকে। তার ফিগার আগেও শিল্পীদের ঈর্ষার বস্তু ছিলোই কিন্তু এখন তা অনেক মার্জিত। বহুদিন বিদেশে থাকার ফল। আমাদের দেশে হঠাৎ বড়লোক হলে রুচির বিকৃতি ঘটে। তাদের সাজ পোশাক, কথাবার্তায় উগ্র চটক এসে পড়ে। নিজেকে সবার থেকে আলাদা দেখাবার জন্য সব সময় এতো ব্যস্ত থাকে তারা যে খেয়ালই থাকেনা নিজেকে কেমন হাস্যকর ভাবে উপস্থাপন করছে। অনুষ্ঠান বাড়িতে গেলে তো চলে ফিরে বেড়ানো গয়নার দোকান হয়ে যায় এক একজন। যেন ব্যাংকের লকারে তার যতো সোনা আছে সব একবারে না দেখালে বোঝানোই যাবে না সে কতো বড়লোক!

বিদেশে ওরা অনেক সংযমী। অন্তত উগ্র বড়লোকিপনা কম দেখা যায়। গার্গীর ভিতরেও একটা আভিজাত্যের ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছে। বংশমর্যাদা তো ছিলোই, তার সাথে শিক্ষা এবং বিদেশের সংযম মিশে অন্য একটা আবেদন তৈরি করেছে।

প্রথমবার সে যখন তাকে এবং কুহেলীকে নিতে এসেছিলো, বেশ মনে আছে, পরনে ছিলো এক সাইজ বড় একটা সালোয়ার কামিজ, অযত্নে খোঁপা করা চুল, পায়ে সস্তা চটি। সেই রাতের অভিসারের আগে গার্গীর শরীরের ভাস্কর্য অনুমানই করতে পারেনি তমাল। আজও সে সালোয়ার কামিজ পরে সাইকেলের হ্যান্ডেলে হাত রেখে একই ভাবে দাঁড়িয়ে আছে, কিন্তু আজ নিতান্ত অন্ধ না হলে বিধাতা কি কি উপাদান কতো মাত্রায় ঢেলে তার দেহ ভাস্কর্য তৈরি করেছেন, তা কারো বুঝতে বিন্দু মাত্র অসুবিধা হবে না। 

পারফেক্ট সাইজের ব্র‍্যান্ডেড কামিজ, তার ইলোরা গুহাচিত্রের নারীমূর্তির মতো মনে ঈর্ষা জাগানো স্তনকে চিত্তাকর্ষক এবং লোভনীয় করে ফুটিয়ে তুলেছে। চুল গুলো সুন্দর করে ছাঁটা, এবং পনি-টেইল করে বাঁধা। পায়ে যদিও সাধারণ চটি, কিন্তু সেটা তার নিয়মিত পেডিকিওর করা আঙুল গুলোর সৌন্দর্য আড়াল করতে পারেনি। মোটকথা এখন আর গার্গীর দিক থেকে কোনো পুরুষের চোখ ফেরানো অসম্ভব!

কাছে যেতেই ভীষণ মিষ্টি করে হেসে জিজ্ঞেস করলো, কেমন আছো তমালদা?


উত্তরে তমাল বললো, কে দেবী আপনি! আমার নাম জানলেন কিভাবে! স্বর্গ থেকেই বা কখন নেমেছেন?

কপট রাগ দেখিয়ে গার্গী বললো, ভালো হবেনা কিন্তু তমালদা, এতো দিন পরে দেখা, কোথায় একটু জড়িয়ে ধরে কেমন আছি জিজ্ঞেস করবে, তা না, লেগ পুল করছো!

তোমাকে কেমন আছো জিজ্ঞেস করবো! তোমাকে দেখার পরে আমি কেমন আছি, সেটা জিজ্ঞেস করো! বিদেশে পড়তে গেছিলে না মডেলিং শিখতে গেছিলে বলোতো? তুমি তো গরলমুরিতে আগুন ধরিয়ে দেবে দেখছি? 

তমালের কথায়, গার্গীর গাল দুটো অল্প লাল হয়ে উঠলো, বললো ধ্যাৎ! তুমি না!

তমাল হাসতে হাসতে বললো, ভালো আছি গার্গী। তোমাকে দেখার পরে আরো ভালো লাগছে। তুমি কেমন আছো?

গার্গী বললো, ভালো ছিলাম। তোমাকে দেখার পরে আর নেই! 

তমাল গার্গীকে নকল করে বললো, ধ্যাৎ! তুমি না!..... তারপর দুজনেই হো হো করে হেসে উঠলো।

তমালের ছোট্ট ব্যাগটা সাইকেলের কেরিয়ারে সেট করে নিয়ে দুজনে হেঁটে এগোতে লাগলো গার্গীদের বাড়ির দিকে। তমাল বললো, কোথায় ভাবলাম নেমেই দেখবো একটা রোলস রয়েস বা লিমুজিন দাঁড়িয়ে আছে আমার জন্য, তা না এখন সাইকেল ঠেলে যেতে হচ্ছে। বেকার চন্দ্রহার উদ্ধার করলাম আমি। গার্গী মুখ ফিরিয়ে মৃদু হেসে বললো, সেখানে তো শোফার থাকতো, এতোদিন পরে প্রথম দেখায় আমি কারো সাথে তোমাকে ভাগ করে নেবো ভাবলে কি করে? এছাড়া তোমার গার্গী যে সেই প্রথম দিনের গার্গীই আছে তোমার কাছে, সেটা জানাতেই প্রথম দিনের বাহন নিয়েই এলাম। দেখেছো কি, এটা সেই সাইকেলটাই?

এবারে নজর পড়লো তমালের। তাই তো! এটা তো সেই সাইকেলটাই! অবাক হয়ে গার্গীর দিকে তাকাতেই সে বললো, জানি সময়কে ধরে রাখা যায়না তমাল দা, কিন্তু কিছু অনুসঙ্গকে তো বাঁচিয়ে রাখতে পারি, যারা মনে করিয়ে দেবে আমার ডুবতে থাকা নৌকার হাল ধরতে তুমি এসেছিলে একদিন ত্রাতা হয়ে! মনে আছে তমালদা, তুমি না এলে আমার পড়াশুনাই বন্ধ হয়ে যেতো? আজ আমি যা কিছু হয়েছি, সব তোমার জন্য। তোমাকে বেঁধে রাখতে পারবো না জানি, সে ধৃষ্টতা দেখাবার চেষ্টাও করিনা, কিন্তু তোমাকে মনের মনিকোঠায় সাজিয়ে রাখার চেষ্টা তো করতে পারি? 

তমাল একটু অপ্রস্তুত হয়ে পড়লো গার্গীর এমন কথায়। স্তুতির সুবাসে পরিবেশ ভারী হয়ে উঠছে দেখে তমাল বললো, আজ তো কুহেলী নেই, তাহলে হেঁটে গিয়ে লাভ কি? উঠে পড়ো সাইকেলে, আমি তোমার সারথি হয়ে রথ ছোটাই?

গার্গী বললো, সেই জন্যই তো সাইকেল এনেছি, চলো বড় রাস্তা থেকে নামি আগে।

গ্রামের রাস্তায় পড়তেই সাইকেলের সামনের রডে উঠে বসলো গার্গী। তমাল চালাতে শুরু করলো সাইকেল। গাড়ি রাস্তা চোখের আড়াল হতেই তমাল একটু ঝুঁকে মুখটা গার্গীর গলার কাছে নিয়ে এলো। একটা পাগল করা সুগন্ধ যেন তমালের পুরো শরীর জুড়ে ছড়িয়ে পড়লো। নাকটা গার্গীর গলায় ঘষে দিয়ে জিজ্ঞেস করলো, শ্যানেল! অভিজাত এই পারফিউমের গন্ধ চিনতে ভুল হয়নি তমালের।

তমালের বুকে শরীর এলিয়ে দিয়ে গালে গাল ঘষে সম্মতিসূচক মাথা দোলালো গার্গী। তমাল আলতো করে চুমু খেলো তার গালে। অমসৃণ রাস্তার ঝাঁকুনি সত্ত্বেও গার্গীর কেঁপে ওঠা অনুভব করতে পারলো তমাল।

গেটের সামনে আসতেই যেন চিঁহি হি করে ডেকে উঠলো ঘোড়াটা। ঠিক আগের মতোই বলিষ্ঠ পেশীবহুল দুই পা শূণ্যে তুলে থমকে দাঁড়িয়ে আছে সে। শুধু তার সারা শরীরে পরিচর্যার চিহ্ন স্পষ্ট। এখন আর ধুলোয় ঢাকা নয় শরীর। পিছনে গার্গীদের বাড়িটা কিন্তু একই আছে। সংস্কার করা হয়েছে, কিন্তু সেই পুরানো অ্যান্টিক লুকটা একই রকম আছে। দূর থেকেও খুব একটা বাসযোগ্য বলে মনে হলোনা তমালের। একটু অবাকই হয়েছে সে, কিন্তুটা ক্ষুন্নও। গার্গী বিদেশে থাকলেও তার বাবা এবং দাদা এখনো এখানেই থাকে। তাদের জন্য তো আরও ভালো করে সারিয়ে নেওয়া উচিৎ ছিলো বাড়িটা! 

গাড়ি বারান্দার উপরে সেই হিতোপদেশের খোদাই করা মুর্তিগুলোও অবিকল একই আছে। সত্যিই ভীষণ অবাক হয়েছে তমাল। এই বাড়িতেই থাকে নাকি এখনো গার্গীদের পরিবার! কিন্তু ভুলটা ভাঙলো গেট দিয়ে সাইকেল নিয়ে ভিতরে ঢুকে। পাঁচিল আর গেটটা সারিয়ে নেওয়া হয়েছে। সুন্দর একটা বাগানও রয়েছে বাদিকে। প্রথমে বাড়িটা চোখে পড়েনি, কিন্তু ঢুকেই নজরে পড়লো পুরানো বাড়িটা ছাড়িয়েই বাদিকে একটা ঝা চকচকে দোতলা বাড়ি দাঁড়িয়ে রয়েছে। আগের বাড়ির সাথে সম্পূর্ণ বেমানান, কিন্তু দারুণ সুন্দর।


সাইকেল থামিয়েছে তমাল। নীচে নেমে তমালের মুখের অভিব্যক্তি পড়তে পারলো গার্গী। বললো, পুরানো বাড়িটা সারিয়ে নেওয়া খুব কঠিন ছিলো। একেবারেই ধসে গেছে। আবার ভেঙে ফেলতেও মন সায় দিলো না। তাই ওপাশের ফাঁকা জায়গাটায় নতুন করে বানিয়ে নিলাম। 

তমাল বললো, ওখানেই সেই পাঁচিলের ফুটোটা ছিলো না? গার্গী মুচকি হেসে বললো, হুম!

সেই পুরানো টিউবয়েলের পাশে সাইকেলটা রেখে গার্গী তমালের হাত ধরে নিয়ে চললো নতুন বাড়িটার দিকে। বাড়ির ডান দিকে একটা লেটেস্ট মডেলের স্করপিও দাঁড়িয়ে রয়েছে। 

বাড়ির সামনে যেতেই এক গাল হাসি নিয়ে বেরিয়ে এলো গার্গীর দাদা, অম্বরীশ। সাজ পোশাক বেশ মার্জিত, কিন্তু চেহারা এখনো সেই পাকানো দড়ির মতোই। কুশল বিনিময়ের পরে তিনিই জোর করে তমালের হাত থেকে তার ব্যাগটা নিয়ে ভিতরে চলে গেলো। গার্গী তমালকে নিয়ে এলো তার বাবার রুমে। একজন পরিচারিকা তার দেখা শুনা করে, তবে সন্ধ্যে বেলা সে বাড়ি চলে যায়। একজন সর্বক্ষণের লোকের খোঁজ চলছে।

গার্গীর বাবা বিশ্রাম নিচ্ছেন তাই তাকে আর বিরক্ত না করে গার্গী তমালকে নিয়ে দোতলায় উঠে এলো। উপরে দুটো ঘর। একটায় গার্গী এবং পাশেরটায় তমাল থাকবে। তমালের জন্য যে রুমটা রাখা ছিলো সেখানে ঢুকে অবাক হয়ে গেলো তমাল। দারুণ সুন্দর করে সাজানো। পারফিউম, শেভিং সেট থেকে জামা কাপড় সবই নতুন এবং বিদেশী, নিখুঁত ভাবে সাজানো। মনে হচ্ছে তমাল বেড়াতে আসেনি, এখানেই থাকে। 

ঘুরে ঘুরে দেখছে সে, গার্গী বললো, ওখান থেকে চলে আসার আগে নিজে একটা একটা করে পছন্দ করে কিনেছি তোমার জন্য। তমাল বললো, এসব পাগলামির কি কোনো দরকার ছিল? পিছন থেকে তমালকে জড়িয়ে ধরে সে বললো, চুপ! একটা কথাও বলবে না। আমার যা ইচ্ছা হবে তোমার জন্য করতে, তাতে কোনো বাঁধা দেবে না।

তমাল হাত বাড়িয়ে তাকে টেনে সামনে এনে কোমর জড়িয়ে ধরে বললো, বেশ তাই হবে। তারপর গার্গীর ঠোঁটে ছোট্ট একটা চুমু খেলো। শিউরে উঠে আরও জোরে জড়িয়ে ধরলো সে তমালকে। তারপর চোখ বন্ধ করে ঠোঁট জোড়া উঁচু করে রাখলো তমালের জন্য। খুব ধীরে নেমে এলো তমালের ঠোঁট সে দুটোর উপর। তার পর এক হয়ে মিশে গিয়ে খেলায় মেতে উঠলো।

গার্গীকে টেনে নিজের সাথে মিশিয়ে নিয়েছে তমাল। তার জমাট বুক দুটো তমালের পুরুষালি বুকে খোঁচা মারছে। কোমরের নীচের অংশটা চেপে বসেছে তমালের থাইয়ের সাথে। সেখানকার উত্তাপ ছড়িয়ে পড়ছে তমালের শরীরে।

কিছুক্ষণ চুমু খাবার পরে তমাল গার্গীর নিচের ঠোঁটটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। গার্গীর গরম ঘন নিশ্বাস পড়ছে তার মুখের উপর। সে যেন নড়াচড়ার শক্তি হারিয়ে ফেলেছে। তমালকে জোরে আঁকড়ে ধরে উমম ম-ম উমমমম... আওয়াজ করে চলেছে। 

তমালের হাত দুটো গার্গীর পিঠে, কোমরে অস্থির ভাবে ঘোরাফেরা করছিলো। তারপর নেমে এলো তার ভারী নিটোল গোল পাছার উপর। উফফফফ্‌ জমাট পাছায় হাত পড়তেই নিজের অজান্তে মুঠোতে খামচে ধরলো তমাল। আহহহহ্‌ করে শিৎকার দিলো গার্গী.....


ঠিক তখনি বাইরে অম্বরীশের গলা পাওয়া গেলো। সে ডেকে বললো, চা দেওয়া হয়েছে গার্গী, তমাল বাবুকে নিয়ে নীচে আয়। দুজনে আলাদা হয়ে গেলো দুজনের থেকে। তমাল মুচকি হেসে বললো,ইসসস্‌ এর চেয়েও ভালো চা হয় নাকি! গার্গী লজ্জা পেয়ে বললো, দুনিয়াটাই বেরসিক... চলো!

চা খেতে খেতে অম্বরীশের নতুন দোকান, তার বাবার চিকিৎসা, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে অনেক কথা উঠলো। কিন্তু তৃষা এবং  সৃজনের কথা একবারও কেউ তুললো না। তমালও এড়িয়ে গেলো বিষয়টা। 

আসার সময় অম্বরীশের জন্য এক বোতল হানড্রেড পাইপারস নিয়ে এসেছিলো। সেটা হাতে তুলে দিতেই আহ্লাদে গদগদ হয়ে পড়লো সে। হাত কচলে বারবার বলতে লাগলো, এসবের কি দরকার ছিলো স্যার, হেঁ হেঁ হেঁ.... তবে কি জানেন এসব জিনিস আবার এখানকার দোকানে পাওয়া যায়না... হেঁ হেঁ হেঁ.... আপনি বরং গার্গীর সাথে গল্প করতে করতে বিশ্রাম নিন, আমি একটু জরুরী কাজ সেরে আসি.... বলেই বোতল বগলদাবা করে নিজের ঘরে বিশেষ কাজে চলে গেলো।

অম্বরীশ চলে যেতেই ঘরে ঢুকলো গার্গী। লম্বা চোঙ আকৃতির কিছু একটা বুকে ঝাপটে ধরে দাদার খরগোশের মতো দ্রুত চলে যাওয়া দেখে সে তমালকে জিজ্ঞেস করলো, কি নিয়ে গেলো দাদা? তমাল বললো, সে তোমার জেনে কাজ নেই, এগুলো বড়দের ব্যাপার। গার্গী বলল, ঘুষ দিচ্ছো বুঝি দাদাকে বোনের জন্য?

এখনো তোমার জন্য দাদা কে ঘুষ দিতে হবে আমার?... বলতে বলতে গার্গীর একটা বাহু ধরে টান দিতেই টাল সামলাতে না পেরে বিছানার উপরে পড়লো গার্গী। তমাল চট করে চিৎ হয়ে তাকে বুক পেতে দিলো। গার্গীর শরীরটা তার বুকে চলে আসতেই দুহাতে জড়িয়ে ধরলো তাকে। আবার শ্যানেলের গন্ধটা নাকে এলো তমালের..! গন্ধটার ভিতরে কিছু একটা আছে, বেশ যৌন উত্তেজক। সিল্কের একটা হাউজ কোট পরে এসেছে গার্গী। তমালও ফ্রেশ হয়ে গার্গীর সাজিয়ে রাখা ওয়ারড্রব থেকে একটা ট্রাউজার্স এবং টি শার্ট পরেছে। 

তমালের বুকের উপরে শুয়ে একটু অতি অভিনয় করে গার্গী বললো, ইসসসস্‌ কি করছো! দাদা চলে আসতে পারে! ছাড়ো! তার জোরাজুরিতে কোনো জোরই নেই, বরং তমাল ছেড়ে দিলে সে দুঃখে কেঁদেই ফেলবে হয়তো....

তমাল বললো, তোমার দাদা এখন আর পার্থিব কোনো বিষয়ে মাথা গলাবে না। এখন সে অন্য জগতে থাকবে, বলেই আরও জোরে জড়িয়ে ধরে গার্গীর গালে চুমু দিলো তমাল। 

উমমমমম..... আদুরে বিড়ালের মতো আওয়াজ করে তমালের বুকে মুখ লুকালো গার্গী। তার বুকের ডান দিকে আলতো একটা কামড় বসিয়ে ফিসফিস করে বললো, দস্যু একটা!

তমাল গার্গীর ঠোঁটে চুমু খেলো। এবারে আর কোনো বাঁধা আসবে না জানতো দুজনেই তাই পরবর্তী চুমুটা দীর্ঘ, আন্তরিক, উষ্ণ আর আবেগঘন হয়ে উঠলো। অনেক্ষণ দুজনে দুজনের অধরসুধা পান করলো। তমালের জিভটা গার্গীর মুখের ভিতরে অস্থির বালকের মতো ছোটাছুটি করছে, আর গার্গীর জিভ চঞ্চল বালিকার মতো তাকে অনুসরণ করছে। তমালের হাত গার্গীর সারা গায়ে ঘুরে বেড়াচ্ছে। হাউস কোট পরে থাকার জন্য খোলাখুলির ঝামেলা বিশেষ করতে হচ্ছে না। অনায়াসে যেখানে খুশি যেতে পারছে তার হাত।

বেশ কিছুক্ষণ তাদের এই পুনর্মিলন- পূর্বরাগ পর্ব চললো। তারপর তমাল বললো, তোমাকে খুব দেখতে ইচ্ছা করছে গার্গী! গার্গী চোখ মেরে বললো, আমি কি তোমার চোখ বেঁধে রেখেছি? দেখছো না আমাকে? তমাল বললো, এভাবে না, আমি জংলী বিল্লিকে দেখতে চাই। বুনো বিড়াল কি কাপড় পরে থাকে?

গার্গী বললো, খুব না! দাঁড়াও দরজাটা লাগিয়ে আসি। দেখাবো বলেইতো হাউস কোট পরেছি। খাট থেকে নেমে দরজাটায় ছিটকিনি তুলে দিয়ে তমালের সামনে এসে দাঁড়ালো সে। বললো, নাও, যেভাবে খুশি দেখো তোমার জংলী বিল্লিকে!

তমাল উঠে বসে হাউস কোটের কোমর বন্ধনী আলগা করে দিলো। কাঁধটা একটু নাড়িয়ে গা থেকে ফেলে দিলো সেটা গার্গী।

উফফফফফ্‌....! শুধু নেটের ব্রা আর প্যান্টি পরা গার্গীর শরীরটা দেখে তমালের মুখ দিয়ে অজান্তেই একটা শিৎকার বেরিয়ে এলো। এ কি সেই গার্গী! তখন গার্গী ছিলো একটু গোলগাল টাইপের ভরন্ত শরীরের গ্রাম্য সাদাসিধে মেয়ে। শরীরে মেদের সুসম বন্টন ছিলো না। কিন্তু এখন সে বিলেত ফেরত! কোথাও এতোটুকু বাহুল্য নেই। আবার কোথাও হাড়ের কাঠামো দেহের পেলবতায় ছন্দপতন ঘটায়নি।

মুগ্ধ চোখে তাকিয়ে রইলো তমাল গার্গীর দিকে। কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে থেকে গার্গী বললো, অ্যাই.... কি হলো তমালদা! কোথায় হারিয়ে গেলে? তমাল বললো, পৃথিবীর সেরা পর্বতশ্রেণীর সৌন্দর্যে! গার্গী খিলখিল করে হেসে বললো, ওদিকে সমুদ্রও যে উত্তল হয়ে ভিজিয়ে দিচ্ছে তটরেখা, তার কি হবে! 

তমাল গার্গীর দুই থাইয়ের মাঝে তাকিয়ে বললো, তাইতো! নাহ্‌, এ আমার ভারী অন্যায়!.... দুহাত বাড়িয়ে কাছে টেনে নিলো সে গার্গীকে। সে ও এগিয়ে এসে নিজের মাই দুটো চেপে ধরলো তমালের মুখে। তমাল দুহাত গার্গীর পিছনে নিয়ে দক্ষ হাতে খুলে ফেললো ব্রা'র হুক। তারপর টান মেরে খুলে ছুঁড়ে ফেললো বিছানার উপর। এখন চোখের সামনে উন্মুক্ত গার্গীর অসম্ভব সুন্দর মাই জোড়া। অবশ্য ব্রা আর প্যান্টিটা শুধু নামেই আছে, এতোই সুক্ষ্ম যে কিছুই প্রায় আড়াল করে না তারা।


তমাল মাইয়ের বোঁটা দুটোর উপরে দুটো গভীর চুমু খেলো। আহহহহ্‌ আহহহহ্‌ উফফফ্‌ ইসসসস্‌....  করে আওয়াজ করে তমালের মাথাটা মাইয়ে চেপে ধরলো গার্গী। কিছুক্ষণ পরে মুক্ত হয়ে তমাল বললো, খুব যত্ন করেছো দেখছি ওদের! গার্গী বললো, তোমার আমানত, দেখা হলে যদি অভিযোগ করো,তাই বাধ্য হয়েছি যত্ন করতে। 

গার্গীর পা দুটো তমালের একটা থাইয়ের দুপাশে ছিলো। থাইয়ের একটা বিশেষ জায়গায় ছ্যাঁকা লাগার মতো অনুভূতি হচ্ছে, সাথে কিছুটা ভিজে ভাবও। এবার সেদিকে মন দিলো তমাল। হাত বাড়িয়ে গার্গীর গুদটা মুঠো করে ধরলো। চমকে উঠলো সাথে সাথে। একদম ভিজে গেছে প্যান্টি নামের কলঙ্ক সেই এক টুকরো নেটের কাপড়টা। সে গুদটা একটু কচলে দিতেই পুরো হাতের তালু ভিজে উঠলো চটচটে পিছলা রসে।

হাতটা বাইরে এনে ঘুরিয়ে ফিরিয়ে দেখছে তমাল। গার্গী লজ্জায় লাল হয়ে উঠেছে তার কান্ড দেখে। হাতটা নাকের কাছে এনে ঘ্রাণ নিলো জোরে তমাল। সেই সাথে আহহহহহহহ্‌ বলে তৃপ্তি সূচক একটা আওয়াজ করতেই নিজের হাতের ঝাপটায় তমালের হাতটা নাক থেকে সরিয়ে গার্গী বললো, ইসসসস্‌ কি করছো, আমার ভীষণ লজ্জা করছে তমালদা।

তমাল বললো, তাহলে চলো, দুজনে গুঁতোগুঁতি করে লজ্জার মাথা খেয়ে ফেলি! গার্গী তার গলা জড়িয়ে বললো, আর একটু অপেক্ষা করো প্লিজ! আমি মনে মনে আশা করে আছি তুমি এলে প্রথমবার তোমাকে নেবো আমাদের সেই বনের বিছানায়। কতো রাত স্বপ্নে তোমার আদর খেয়েছি সেখানে। প্রথমবার ওখানে আদর করো তমালদা, তারপর যখন খুশি, যতোবার খুশি, যেখানে খুশি কোরো।

তমাল বেশ গরম হয়ে উঠেছিলো, কিন্তু গার্গীর আবেগের কথা ভেবে নিজেকে শান্ত করার চেষ্টা করলো। বললো, বেশ, তোমার ইচ্ছাই শির ধার্য। কিন্তু উনি যে জেগে উঠেছেন, তার কি হবে? বলে ইঙ্গিতে নিজের বাঁড়াটা দেখালো চোখের ইশারায়। 
Tiger
Like Reply
#20
গার্গী অদ্ভুত একটা মুখভঙ্গি করে বললো, ওটা অবাধ্য হলে কিভাবে শান্ত করতে হয় সেবার শালিনীদি আমাকে আর কুহেলীকে শিখিয়ে দিয়ে গেছে। বলেই হাত বাড়িয়ে মুঠো করে ধরলো তমালের বাঁড়াটা। সেটা তখন পায়জামা কে তাবু বানাবার কাজে ব্যস্ত।


তমালকে ঠেলে শুইয়ে দিলো গার্গী। তারপর দ্রুত পায়জামার দড়ি খুলে টেনে নীচে নামালো। জাঙিয়া দেখে একটু বিরক্তই হলো সে। এক টানে সেটাকেও নীচে পাঠিয়ে দিতেই ফোঁস করে ফনা তুলে দাঁড়ালো তমালের কেউটে সাপ। 

উফফফফফফ্‌.... নিজের অজান্তেই বাঁড়াটা দেখে শিউরে উঠলো গার্গী। লোভে তার দুচোখ চকচক করছে। ইসসসস্‌ তমালদা... নিজের ইচ্ছার বিরুদ্ধে যেতে চাইছে মন। এক্ষুণি এটাকে ভিতরে নিয়ে পিষে ফেলতে ইচ্ছা করছে। ভেবেছিলাম নিজেকে সামলাতে পারবো, কিন্তু এই ভয়ঙ্কর রূপ দেখে আর সামলাতে ইচ্ছা করছে না আমার।

তমাল বললো, তুমি অনেকদিন থেকে যে ইচ্ছাটা মনে পুষে রেখেছো, সেটার জন্য আরও একটু অপেক্ষা করো গার্গী। তাতে মজা আরও বাড়বে। আর তো কয়েক ঘন্টা মাত্র। তুমিও বরং উপরে উঠে এসো, তোমার যন্ত্রণা কিছুক্ষণের জন্য কমিয়ে দিচ্ছি আমি।

এরপরে দুজনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে উঠে এলো বিছানায়। তমালের পায়ের দিকে মুখ করে নিজের তলপেটটা তমালের দিকে দিয়ে শুয়ে পড়লো পাশে। বাঁড়াটা এক হাতে ধরে চোখ বুঁজে বাঁড়ার গোড়ায় সুন্দর করে ছাঁটা বালে চোখ বুজে মুখ ঘষতে লাগলো গার্গী। লম্বা করে শ্বাস টেনে বাঁড়ার ঘ্রাণ নিচ্ছে মাঝে মাঝে। 

গার্গীর চেহারাটা কেমন বদলে গেছে। অনেক ফর্সা হয়ে গেছে গার্গী এখন। সেই ফর্সা মুখটায় এখন গোলাপি আভা, বিন্দু বিন্দু ঘামে চিকচিক করছে। চোখ দুটো বেশ কয়েকরাত জেগে থাকা মানুষের চোখের মতো লাল, আর ঢুলুঢুলু।  নেশাগ্রস্ত ভাব সে দুটোতে। নাকের পাঁটা ফুলে উঠেছে দুপাশে। সাপের ফনার মতো উঠছে নামছে। সেই সাথে ফোঁসফোঁস আওয়াজও বের হচ্ছে। 

খুব ধীরে ধীরে বাঁড়ার চামড়াটা নামাচ্ছে ওঠাচ্ছে গার্গী। বাঁড়ার উগ্র গন্ধ ছড়িয়ে পড়ছে চারপাশে। তা আরও উত্তেজিত করে তুলছে তাকে। বাঁড়ার মাথার চামড়াটা টেনে নীচে নামিয়ে মুন্ডিটা উন্মুক্ত করে দিলো সে। নিজের মুখে নাকে ঘষতে শুরু করলো বাঁড়াটা। তারপর পুরো ডান্ডাটা চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো।

নিজের বাঁড়াকে গার্গীর হাতে ছেড়ে দিয়ে তমাল তার গুদের দিকে মন দিলো। পুরো পা দুটো মোমের মতো মসৃণ! অনেক যত্নের ফসল এই কামউত্তেজক পেলবতা। তমাল এক হাতে ফাঁক করে দিতে চাইলো তার থাই দুটো, গার্গী সেটা বুঝে নিজেই একটা পা ভাঁজ করে গুদ মেলে দিলো। উফফফফ্‌ কি অসম্ভব সুন্দর লাগছে গার্গীর গুদটা। আগে একটা কালচে ছোপ ছিলো জায়গাটায়, কিন্তু এখন তা পদ্মফুলের মতো নিস্কলঙ্ক হয়ে ফুটে আছে! তমাল শুনেছে চামড়াও নাকি ব্লিচ্‌ করা যায়। গুদেও কি করা যায় নাকি!  যেভাবেই করে থাকুক, এমন গুদ এদেশে সচারাচর দেখা যায় না, তমাল অন্তত দেখেনি। মুগ্ধ হয়ে বেশ কিছুক্ষণ চেয়ে রইলো তমাল গার্গীর মেলে ধরা গুদের দিকে। রেশমি বালে ঢাকা থাকতো আগে গার্গীর গুদ, এখন তার চিহ্নমাত্র নেই, মরুভূমির মতো ঘাসহীন উঁচুনিচু শুধু।


তবে এতোকিছু সুন্দরের মাঝে একটা জিনিসের অভাব বোধ করছে তমাল। গার্গীর গুদে একটা বুনো গন্ধ ছিলো। নাকে যেতেই মনে হতো কিছুক্ষণ শুঁকলেই মাল পড়ে যাবে। সেটা এখন পাচ্ছে না তমাল। তার বদলে একটা মিষ্টি পারফিউমের গন্ধ ভেসে আসছে। এই গন্ধটাও সুন্দর, কিন্তু তমালের ভালো লাগে গুদের স্বাভাবিক বুনো ঝাঁঝালো গন্ধ! 

হাত বাড়িয়ে গুদটা ধরলো তমাল। রসে ভিজে একসা হয়ে আছে। ক্লিটটা আঙুল দিয়ে ঘষে দিলো সে। সেই সময়ে তমালের বাঁড়াতে চুমু খাচ্ছিলো গার্গী। তমালের আঙ্গুল ক্লিট স্পর্শ করতেই গার্গীর পুরো শরীরটা প্রচন্ড ঝাঁকুনির সাথে কেঁপে উঠলো। উমমমমম্‌... আহহহহহহহহ্‌ শব্দে জোরে একটা আওয়াজ করে বাঁড়ার মুন্ডিটা মুখের মধ্যে গিলো নিলো গার্গী। তারপর চুষতে শুরু করলো সেটা।

তমালের আঙুলটা ভীষণ চটচট করছে। গার্গীর গুদের রস বরাবরই ভীষণ গাঢ়। অন্য মেয়েদের মতো বেয়ে নামে না। এটার কোনো পরিবর্তন হয়নি। এতোটাই গাঢ় যে মনে হচ্ছে আঙুলে কেউ ভেসলিন মাখিয়ে দিয়েছে। দু আঙুলে গুদটা ফাঁক করে ধরতেই লাল রঙের একটা ফুলের মতো চোখের সামনে ফুটে উঠলো। তমাল মুখটা এগিয়ে নিয়ে চেপে ধরলো গুদে। আবার কেঁপে উঠলো গার্গী। এবার আরও জোরে।

এতোক্ষণে খুঁজে পেলো তমাল যা খুঁজছিলো সে। সেই বুনো গুদের গন্ধ! বিদেশী পারফিউম ও সেটা ঢেকে রাখতে পারেনি। সাথে সাথে গার্গীর মুখের ভিতরে থাকা বাঁড়াটা লাফিয়ে উঠে আরও শক্ত হতে শুরু করলো।

লম্বা করে ছড় টানতে শুরু করলো তমাল গার্গীর গুদের চেরায়। ঘন গাঢ় রস গুলো সে প্যাস্ট্রির উপরে থাকা ক্রিমের মতো চেটে চেটে খেতে লাগলো। জিভেই অনুভব করতে পারলো গার্গীর গুদটা খাবি খাওয়া মাছের মতো কুঁচকে গিয়ে আবার মেলে যাচ্ছে।

গার্গীর চুপ করে বসে নেই। গুদটা তমালের মুখে ঠেসে দিয়ে চোঁ চোঁ করে বাঁড়া চুষতে চুষতে বিচি দুটোকে চটকাতে লাগলো। বাঁড়া জিনিসটা এতোটাই সেনসিটিভ যে সে তার উপরে প্রত্যেকটা মেয়ের মুখের উষ্ণতার তারতম্য বুঝতে পারে। গার্গীও খুব সুন্দর করে বাঁড়া চুষছে। কিন্তু এটা যে শালিনীর মুখ নয়, না তাকিয়ে সেটাও পরিস্কার অনুভব করা যাচ্ছে। 


গার্গীর ধরনটা একটু উগ্র। শালিনীর মতো শিল্পের ছোঁয়া নেই। সে যেন, চিবিয়ে খেয়ে ফেলবো... টাইপের চুষছে। বিচি দুটো এতো জোরে চুষছে যে মাঝে মাঝে ব্যাথা করে উঠছে। সাধারণত মেয়েরা ছেলেদের উপরে শুয়েই বাঁড়া চুষতে পছন্দ করে। কিন্তু গার্গী তমালকে উপরে টানলো। মানে সে চিৎ হয়ে নীচে শুয়ে মুখে তমালের ঠাপ খেতে চায়।


তমাল তার ইচ্ছা বুঝে উঠে এলো উপরে। পুরো শরীরের চাপে গার্গীর কষ্ট না হয়, তাই হাঁটুর উপরে ওজনটা রেখে দিলো। নিজেও গার্গীর পা দুটো দুপাশে মেলে দিলো। কোমর দুলিয়ে তার মুখে ঠাপ দিয়ে মুখ চুদতে চুদতে ফাঁক করা গার্গীর গুদ চুষতে লাগলো।

গার্গী আসলে ঠাপ চাইছিলো। তমালের পুরুষালি শরীরের ধাক্কা অনুভব করতে চাইছিলো নিজের শরীরে। কিন্তু নিজের স্বপ্নপূরণ করতে গিয়ে গুদে সেই ঠাপ খাওয়া বন্ধ করে রেখেছে সাময়িক, তাই মুখে সেটা অনুভব করে তৃপ্তি পেতে চাইছে। 

তমাল বেশ জোরেই মুখ চুদছে তার। গলার ভিতরেও চলে যাচ্ছে মাঝে মাঝে বাঁড়া। গঁকককক্‌ গঁকককক্‌... ওঁক্‌ ওঁক্‌.. গোঁওওও.. গোঁওওও... আওয়াজ বেরোচ্ছে তার মুখ থেকে। দু হাতে খাঁমচে ধরে আছে সে তমালের পাছা।

তমাল তখন গার্গীর গুদের ভিতরে জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে। নখ দিয়ে আঁচড় কাটছে গার্গীর গুদের চারপাশের ফর্সা মসৃণ থাইয়ে। নিজের শরীরের নীচে গার্গীর শরীরের অস্থিরতা টের পেয়ে বুঝলো গার্গীর আর বেশি দেরি নেই জল খসাতে। সে ক্লিটটা ঘষতে ঘষতে গুদের মধ্যে জিভের যাতায়াত দ্রুত করতে লাগলো।

মিনিট দুয়েকের ভিতরে গার্গী চরমে পৌঁছে গেলো। সে মুখ থেকে তমালের বাঁড়াটা বের করে দেবার চেষ্টা করলো। কারণ তার এখন লম্বা শ্বাস টেনে অনেক অক্সিজেনের প্রয়োজন। কিন্তু নিজেই ইঁদুর কলে পড়েছে! তমালের শরীরটা ঠেলে সরিয়ে দেবার ক্ষমতা তার নেই। সে তমালের পাছায় নখ বসিয়ে দিয়ে বোঝাতে চাইলো। কিন্তু তমাল মুক্তি দিলোনা তাকে। একটা দুষ্টু হাসি খেলে গেলো তমালের ঠোঁটে। সে গলা পর্যন্ত না ঢোকালেও ছোট ছোট ঠাপ মারা বন্ধ করলো না।

এতো দ্রুত তমাল ক্লিট আর গুদে জিভ দিয়ে আক্রমণ করলো যে গার্গী গায়ের জোরে পাছাটা বিছানা থেকে শূন্যে তুলে ফেলার চেষ্টা করলো অসহ্য সুখে। ঘন ঘন গুদ তুলে ধাক্কা মারছে তমালের মুখে। একটা পা উঁচু করে হাঁটুর ভাঁজে তমালের মাথাটা জড়িয়ে নিয়ে গুদের সাথে চেপে রাখতে চাইলো। 

ম-ম ম-ম..  গোঁওওওওকককক্‌ আঁককক্‌ আঁকককক্‌ আঁকককক্‌ গঁকককক্‌...  আওয়াজ করতে করতে কয়েকবার কেশে উঠে থরথর করে কাঁপতে লাগলো সে। তারপর হঠাৎ শরীর ছেড়ে দিয়ে স্থির হয়ে গেলো তমালের নীচে। বার কয়েক গুদে খিঁচুনি তুলে পুরো জলটা খসালো গার্গী। এরপর তার মুখ দিয়ে গোঁঙানির মতো একটা ঘড়ঘড় আওয়াজ ছাড়া আর সব কিছু শান্ত হয়ে গেলো। 

তমাল আগেই ঠাপ বন্ধ করে দিয়েছিল। এবারে সে বাঁড়াটা টেনে বাইরে বের করলো। সেটা এখন রুদ্রমূর্তি ধারণ করে রাগে ফুঁসছে। এতোক্ষণের আদরের পরে হঠাৎ এই অনাদর তার অসহ্য লাগছে। তমাল নেমে এলো গার্গীর উপর থেকে। তারপর উলটে দিলো গার্গীকে। নিজে ঘুরে শুয়ে পড়লো গার্গীর পিঠের উপর। গার্গী তখনো চোখ বুঁজে হাঁপাচ্ছে। উমমম ম-ম করে একটা শব্দ করে শুধু জানালো পিঠে তমালের স্পর্শ তার ভালো লাগছে।

খুব গরম হয়ে রয়েছে তমাল। ইচ্ছা করছে এক্ষুনি গার্গীর গুদে বাঁড়া ঢুকিয়ে চুদে চুদে ফাটিয়ে ফেলুক তার গুদ, কিন্তু গার্গীর কথা ভেবে নিজেকে সংযত করে আপাতত মাল খসানোতেই মন দিলো সে। এক হাতে গার্গীর পাছাটা টেনে অল্প ফাঁক করে শক্ত গরম ডান্ডাটা রাখলো খাঁজে। তারপর শরীরের ভার চাপিয়ে দিলো তার উপরে। গার্গীর নিটোল ভরাট পাছার খাঁজে সম্পূর্ণ ডুবে গেলো সেটা।

গার্গীর মুখের লালাতে পিছলা হয়ে ছিলো আগেই বাঁড়াটা, তাই ঠাপ শুরু করতেই পাছার গভীর গিরিখাদে অনায়াসে যাতায়াত শুরু করলো সেটা। কিন্তু খাঁজে পর্যাপ্ত রস না থাকায় মুন্ডিতে ঘষা লেগে তমালের পুরো শরীর শিরশির করে উঠলো। সে পূর্ণ গতিতে ঠাপিয়ে যেতে লাগলো।

চুড়ান্ত শক্ত, শিরা ফুলে ওঠা বাঁড়ার ঘষা পাছার ফুটোতে লাগতেই গার্গী সচেতন হয়ে উঠলো। সে এবারে ঠাপের সাথে তাল মিলিয়ে পাছা কুঁচকে রেখে দোলাতে শুরু করলো। তমাল তার বুকের নীচে হাত ঢুকিয়ে মাই দুটো মুঠোতে নিয়ে টিপতে শুরু করলো। আহহহহ্‌ উমমমম্‌ ইসসসস্‌ করে শব্দ করলো গার্গী আবেশে। তমাল মুখ নীচু করে তার ঘাড়ে আলতো কামড় দিতে লাগলো। 

বেশ কিছুক্ষণ গার্গীর পাছার খাঁজ চোদার পরে তমালের তলপেট ভারী হয়ে এলো। বিচিতে সংকোচন অনুভব করছে সে। ঠাপের গতি বাড়িয়ে দিয়ে মাল ঢালার জন্য তৈরি করে নিলো নিজেকে। আরও পঁচিশ তিরিশটা ঠাপ দিতেই খাঁজের ভিতরে কেঁপে উঠলো বাঁড়া, তারপর গলগল করে উগড়ে দিলো ফুটন্ত লাভার মতো গরম ফ্যাদা। 

গরম ফ্যাদা পাছার ফুটো স্পর্শ করতেই আহহহহ্‌...  ওহহহহ্‌...  উফফফফ্‌...  ইসসসস্‌...  বলে গুঙিয়ে উঠে সুখের জানান দিলো গার্গী।

তমাল থেমে থেমে অনেক্ষণ ধরে মাল ঢাললো গার্গীর পাছার উপর। তারপর সেভাবেই শুয়ে বিশ্রাম করতে লাগলো। তমালের মাল খসানোর পরের সুখে ব্যাঘাত না ঘটে, তাই গার্গী তমালের ভারী শরীর পিঠে নিয়েও চুপ করে শুয়ে রইলো। 
তমালের সেটা মনে পড়তেই নেমে এলো গার্গীর পিঠ থেকে। তারপর চিৎ হয়ে শুয়ে লম্বা শ্বাস নিতে লাগলো। 

তমাল পিঠ থেকে নামতেই গার্গী হাত দিলো নিজের পাছায়। প্রচুর থকথকে মালে মাখামাখি হয়ে আছে জায়গাটা। আঙুলে করে অনেকটা মাল তুলে নিলো সে। তারপর চোখের সামনে এনে একটা তৃপ্তির হাসি দিলো। হাত বাড়িয়ে নিজের পান্টিটা নিয়ে ঘষে ঘষে মুছে নিলো পাছার খাঁজ। কিছু মাল পাছার গভীরতা পেরিয়ে কোমরের পিছনেও চলে এসেছিলো, সেগুলোও পরিস্কার করলো গার্গী। তারপর উঠে বসলো।

তমাল তখনও চোখ বুঁজে শুয়ে আছে। গার্গী দেখলো তমালের তলপেট আর বাঁড়া মালে মাখামাখি হয়ে আছে। সে এগিয়ে এসে জিভ ছোঁয়ালো পেটে। তমাল চোখ মেলে তাকাতেই গার্গী দুষ্টু চোখে তার দিকে চেয়ে জিভ দিয়ে চেটে নিতে লাগলো মাল গুলো। ধীরেসুস্থে পুরো জায়গাটা চেটে পরিস্কার করে দিলো সে। তারপর একটা তৃপ্তির ঢেঁকুর তুললো।


গার্গী উঠে উলঙ্গ হয়েই ঢুকে পড়লো বাথরুমে। শাওয়ারের শব্দ কানে গেলো তমালের। সেও উঠে এগিয়ে গেলো সেদিকে। দেখলো দরজা খোলা রেখেই স্নান করছে গার্গী পিছন ফিরে। সে শব্দ না করে ভিতরে ঢুকে গার্গীর কোমর জড়িয়ে ধরে নিজেকেও টেনে নিলো উপর থেকে নেমে আসা প্রবল জলকণার ধারার নীচে। দুটো শরীর এক হয়ে ভিজতে লাগলো শীতল হবার প্রয়াসে।

দুজন দুজনের সম্মার্জনী হয়ে শরীরে শরীর ঘষে পরিস্কার করে নিলো নিজেদের অনেক সময় ধরে। তারপর উলঙ্গ হয়েই বেরিয়ে এলো বাইরে, যেন আধুনিক পরিবেশে এসে পড়া প্রথম মানব-মানবী!
শরীর আচ্ছাদিত করার কোনো ইচ্ছাই নেই দুজনের। বালিশে হেলান দিয়ে চিৎ হয়ে শুলো তমাল, আর গার্গী তাকে জড়িয়ে বুকে মাথা রেখে। বললো, কি যে ভালো লাগছে তমালদা! বিদেশে এই শান্তি কোথায়! তমাল তার ভেজা চুলে আঙুল দিয়ে খেলা করতে লাগলো।

বিভিন্ন কথার পরে তমালই তুললো কথাটা। বললো, তুমি অদিতি না কি যেন নাম, তাদের বাড়ির কি রহস্যের কথা লিখেছিলে, একটু বলো শুনি? গার্গী তমালের বুক থেকে মাথা তুলে গায়ের উপর নিজের হাউসকোটটা টেনে নিয়ে হেলান দিয়ে বসে বললো, হুম, ভোলোনি দেখছি? তারপর গাল ফুলিয়ে বললো, তাহলে রহস্যের টানেই এসেছো? আমার জন্য নয়?

তমাল তার একটা হাত নিজের হাতে নিয়ে বললো, রহস্যের টানে হলে এখানে আসার দরকার ছিলো কি? ঠিকানা জেনে সোজা সেখানে যাওয়াই ভালো হতো না? গার্গী খিলখিল করে হেসে বললো, জানি বাবা, জানি! একটু মজা করলাম। তবে ওখানে সোজাসুজি চলে গেলেও তোমার খুব একটা অসুবিধা হতো না। কুহেলী আর আমার রুমমেট ছিলো অদিতি। বুঝতেই পারছো, আমরা যা যা শিখেছি ইন্টারনেট থেকে, পর্ণ ইউনিভার্সিটিতে, অদিতিও শিখেছে সবই, আর প্র‍্যাকটিসও করেছি তিনজনে এক সাথে। তবে অদিতি একটু লাজুক বেশি। ছেলেদের ভূমিকায় কুহেলী বা আমিই অভিনয় করতাম। অদিতি মেয়ে হয়ে নীচে ফাঁক করে থাকতেই বেশি পছন্দ করতো। তবে গরম হয়ে গেলে তাকে সামলানো খুব মুশকিল! রীতিমতো ডার্টি হয়ে উঠতো অদিতি, বলেই খিলখিল করে মাই দুলিয়ে হাসতে লাগলো গার্গী।

তমালও বেশ মজা পেয়ে বললো, তুমি আর কুহেলি ছেলে সাজতে? কিন্তু তোমাদের ছেলে সাজার আসল যন্ত্র কোথায়? গার্গী বললো, আরে তুমি লেসবিয়ানদের ব্যাপার স্যাপার বুঝবে না। ছেলেদের ডান্ডার অভাব আমরা পরস্পরেরটা ঘষে মিটিয়ে নিতাম। তারপর যখন আর পারা যেতো না, তখন একে অন্যেরটা আঙুল, শশা, গাজর দিয়ে বের করে দিতাম। তবে আমাদের প্রধান অস্ত্র ছিলো জিভ!

তমাল বেশ মজা আর কৌতুহল অনুভব করলো গার্গীর কথায়। বললো, কুহেলী তো বলেনি এসব কথা আমাকে কখনো? গার্গী বললো, এগুলো মেয়েদের গোপন কথা, সবার সাথে শেয়ার করতে লজ্জা লাগেনা বুঝি? তাছাড়া তোমাকে পেয়ে গেলে ওসবের আর কি দরকার? ওগুলো তো প্রাইমারি স্কুল, তুমি নিজেই তো একটা ইনস্টিটিউশন! 


তারপর গার্গী চোখ মেরে বললো, জানো আমি আসার সময় কুহেলি আর অদিতির জন্য দু সেট ফাইভ পিস অত্যাধুনিক ভাইব্রেটিং ডিলডো এনেছি। তমাল বললো, বাবা! ফাইভ পিস? গার্গী মাথা নেড়ে বললো, হ্যাঁ, তিনটে আলাদা সাইজের ডিলডো আর দুটো অ্যানাল প্লাগ। তার একটা আবার ভাইব্রেটর। তিনটে ডিলডোর একটায় সাকশান ক্যাপ আছে, মানে মেঝেতে বা কোনো মসৃণ শক্ত জায়গায় আটকে নিয়ে তার উপর ওঠবস করা যায়। অন্য দুটো হাতে নিয়ে করতে হয়। একটা আবার গুদ আর ক্লিটকে একসাথে ভাইব্রেট করানো যায়। ডিলডো গুলোর প্রত্যেকের তিনটে করে জ্যাকেট আছে, ডটেড, স্পাইরাল, আর রিবড্‌! যেটা খুশি পরিয়ে নিলেই হলো। ওদের আর আঙুল দিয়ে করতে হবে না এবার থেকে।

তমাল বললো, আমাকে একবার দেখিও তো? গার্গী হাসতে হাসতে বললো, উঁহু! আমি দেখাবো না এখন। দেখি তুমি অদিতির কাছ থেকে দেখতে পারো কি না? তমাল বললো, এটা কি চ্যালেঞ্জ?  গার্গী মাথা নাড়তেই সে আবার বললো, ডান, চ্যালেঞ্জ অ্যাকসেপটেড!

এই প্রসঙ্গ শেষ হলে গার্গী বললো, আসলে  অদিতিদের সমস্যাটা রহস্য, নাকি স্বাভাবিক ঘটনা ঠিক বুঝতে পারছি না। তাই তোমাকে বিস্তারিত জানাইনি। বেশ কিছুদিন ধরেই বিপদ আর দুর্ঘটনা যেন ওদের পিছু ছাড়ছে না। একটার পর একটা লেগেই আছে। আর সেটাও আগে ছিলো না, গত দুই বছর ধরেই পরপর ঘটছে।

অদিতির বাবা মা একটা গাড়ি দুর্ঘটনায় মারা যান একসাথে। ভাগ্যক্রমে অদিতি বা তার দাদা দিদিরা কেউ সেদিন গাড়িতে ছিলো না, তাই বেঁচে যায় তারা। অদিতিরা দুই বোন এক ভাই। অদিতি সবার ছোট। সবচেয়ে বড় এক দিদি, বিবাহিতা এবং একটা ছোট মেয়ে আছে। মাঝে দাদা, এবং শেষে অদিতি। 

দিদির বয়স পয়ত্রিশ ছত্রিশ। বছর দুয়েক আগে তার স্বামী তাকে ছেড়ে নিরুদ্দেশ হয়। এখনো তার কোনো খোঁজখবর পাওয়া যায়নি। শ্বশুর বাড়িতে মানসিক অত্যাচার চলতে থাকে তার উপর। বাধ্য হয়ে সে মেয়েকে নিয়ে চলে আসে বাপের বাড়িতে। অদিতির দাদা ব্যাঙ্গালোরে পড়াশুনা করতো। বছরখানেক হলো পাশ করে ফিরে এসেছে। অদিতিও এখন নিজের বাড়িতে, চাকরির চেষ্টা করছে।

তমাল জিজ্ঞেস করলো, অদিতিদের অর্থনৈতিক অবস্থা কেমন? মানে, তুমি যা বললে, তাতে তো সোর্স অফ ইনকামের কোনো ক্লু পেলাম না। এতো গুলো মানুষ কিভাবে অন্নসংস্থান করছে?

গার্গী বললো, ওরে বাবা! ওরা টাকার কুমির! ওদের বিরাট ব্যাবসা। দুটো ফ্যাক্টরি, তা ছাড়া মার্কেটে গোটা পনেরো দোকান ভাড়া দেওয়া আছে। এছাড়াও আরো কিসব যেন আছে, আমি পুরোটা জানিনা।

অদিতির বাবা মায়ের অ্যাক্সিডেন্ট কবে হয়? প্রশ্ন করলো তমাল। 

অনেকদিন আগে। অদিতির তখন বছর বারো বয়স... উত্তর দিলো গার্গী।

তমাল জিজ্ঞেস করলো, কে দেখাশুনা করে এসব? ওর দাদা তো সবে ফিরেছে বললে?

গার্গী বললো, অদিতির এক পিসি আছেন। বিধবা। তিনিই অদিতির বাবা মা মারা যাওয়ার পরে সংসারের হাল ধরেন। অসম্ভব বুদ্ধিমতি এবং স্নেহশীলা মহিলা। অদিতির বাবা মা যখন মারা যান, তখন ওর দিদির বিয়ে হয়ে গেছে, অদিতি আর তার দাদার বয়স বারো এবং ষোলো। সেই সময় ওই পিসি হাল না ধরলে কি হতো কে জানে?

তমাল বললো, সেই পিসির কোনো ছেলে মেয়ে নেই?

নাহ্‌! তিনি নিঃসন্তান। ওরা তিন ভাই বোনই তার ছেলে মেয়ে। ওনার চোখের মনি। যতোবার অদিতিদের বাড়িতে গেছি, মনে হয়েছে উনি ওদের পিসি নন, মা। এখন ওনার বয়স প্রায় ষাট বাষট্টি। কিন্তু মাঝে মাঝেই অসুখে ভোগেন। হাই ব্লাড প্রেশার, হাই সুগার। সব চেয়ে বড় কথা উনি চোখে ভালো দেখতে পাননা। সুগারের কারণে দুটো চোখই স্ট্রোক হয়ে প্রায় নষ্ট হয়ে যায়। তবুও সংসারের হাল ধরে আছেন শক্ত হাতে। ওদের সংসারে পিসির কথাই শেষ কথা।

কি নিয়ে পড়াশুনা করেছে অদিতির দাদা? জিজ্ঞাসা করলো তমাল।

এমবিএ কমল্পিট করেছে গত বছর। পিসিই নিজের শারীরিক অবস্থা বিচার করে তাকে চাকরি করতে নিষেধ করেছেন। ডেকে নিয়েছেন পারিবারিক ব্যবসা দেখাশুনা করতে। অদিতি আর তার দিদিও নিজেদের মতো করে সাহায্য করে তাকে।

তমাল বললো, বুঝলাম, কিন্তু সমস্যাটা কোথায়, সেটা তো এখনো বুঝলাম না?

অদিতি বললো, আগেই বলেছি, ঠিক সমস্যা কি না, জানিনা, তবে ওর দাদা ফিরে আসার কিছুদিন পরেই ওর বাবার মতো গাড়ি অ্যাক্সিডেন্টে পড়ে। অল্পের জন্য বেঁচে যায়। একই ভাবে ব্রেক ফেল করে গাড়ি, অথচ ব্যান্ড নিউ টয়োটা কার ছিলো সেটা। এর কিছুদিন পরে অদিতির ফুড পয়জনিং হয় মারাত্মক রকমের। তার কিছুদিন পরে ওর দিদি সিঁড়ি থেকে পা পিছলে পড়ে চোট পায়। মার্বেলের সিঁড়িতে স্যাম্পু বা তেল জাতীয় কিছু পড়ে ছিলো। 

তমাল বললো, এগুলোর ভিতরে কোনো রহস্য তো খুঁজে পাচ্ছি না, সবই তো নরমাল ঘটনা, যে কোনো পরিবারে ঘটতে পারে।

গার্গী বললো, হ্যাঁ তা পারে। সেই জন্যই তো আমিও কনফিউজড। কিন্তু একটা ঘটনা আমার একটু অন্য রকম লাগছে।

কি সেটা? প্রশ্ন করলো তমাল।

অদিতির দাদাকে আমি অনেকদিন ধরেই চিনি। মাঝে মাঝে হোস্টেলেও দেখা করতে আসতো। ভীষন ভালো ছেলে। ভালো ছাত্র এবং বুদ্ধিমান। সে হঠাৎ একটা বিশ্রী ঘটনায় কিভাবে জড়িয়ে পড়লো বুঝতে পারছি না।

তমাল জিজ্ঞেস করলো, বিশ্রী ঘটনা মানে?

গার্গী বলতে শুরু করলো, ওদের বাড়িতে একটা ছেলে সেক্রেটারি হিসাবে কাজ করছে বছর পাঁচেক হলো। ব্যবসা দেখাশুনা করে, হিসাবপত্র সামলায়। বলতে পারো প্রায় ঘরের ছেলে। অল্প বয়স, সাতাশ আঠাশ হবে। হ্যান্ডসাম বয়। প্রায় ঘরের ছেলের মতোই থাকে ওই বাড়িতে একটা ঘরে।

মাস দুয়েক আগে হঠাৎ একদিন রাতে ছেলেটিকে কেউ পিছন থেকে ছুরি মারে। একটুর জন্য হার্ট ছুঁতে পারেনি ছুরি। মারাত্মক জখম হয় ছেলেটি। বেশ কিছুদিন যমে মানুষে টানাটানি হয় তাকে নিয়ে। তবে বেঁচে যায় ছেলেটি। পুলিশ তদন্ত করে জানতে পারে যে ছোরাটা ব্যবহার করা হয়েছে, সেটা অদিতির দাদার!

পুলিশ তাকে অ্যারেস্ট করে। ওর দাদা বন্ধুদের সাথে নেপালে ঘুরতে গেছিলো। সেখানেই এক বন্ধু তাকে এক জোড়া হাতির দাঁতের বাটওয়ালা ছোরা গিফট করে। তারই একটা ব্যবহার করা হয়েছে ছেলেটিকে আঘাত করার জন্য।


তমাল বলল, ওহ্‌! এতো সাংঘাতিক ব্যাপার! ওর দাদা কি এখনো পুলিশের হেপাজতে আছে?

না, টাকা পয়সার অভাব নেই, ভালো উকিল টুকিল ঠিক করে আপাতত জামিন পেয়েছে। বাড়িতেই আছে।.. বললো গার্গী।

অদিতির দাদার বক্তব্য কি? প্রশ্ন করলো তমাল।

গার্গী জানালো, তার দাদা বলেছে সে তখন ঘুমাচ্ছিলো। চিৎকার শুনে বাইরে এসে দেখে তার ঘরের সামনে সিঁড়িতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে ছেলেটা। সে ছুটে গিয়ে পিঠ থেকে খুলে নেয় ছুরিটা। তখনি বাড়ির অন্যরা চলে আসে, এবং পুলিশে খবর দেয়। ছেলেটার পাশে ছুরি হাতে অদিতির দাদাকে বসে থাকতে দেখে সবার সন্দেহ হয়, দাদাই ছেলেটাকে ছুরি মেরেছে।

ছুরিটা সম্পর্কে তার মতামত কি? জানতে চাইলো তমাল।

সে স্বীকার করেছে ছুরিটা তার, কিন্তু কিভাবে তা অন্যের হাতে যেতে পারে, সে সম্পর্কে তার কোনো ধারণা নেই।

তমাল গম্ভীর ভাবে মাথা নেড়ে বললো, হুম্‌, রহস্য যে আছে তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু আমি কিভাবে এই রহস্যতে নাক গলাবো? তারা তো কেউ আমাকে অফিসিয়ালি অ্যাপয়েন্ট করেনি এটা সমাধান করতে?

গার্গী বললো, ফোনে আমাকে এসব কথা জানানোর সময় অদিতি বলেছিলো, খুব ঝামেলায় পড়েছি রে.... তোর তমালদা এসময় থাকলে উদ্ধার করতে পারতো!

তমাল বললো, অদিতি আমার কথা জানে?

গার্গী হেসে বললো, বাহ্‌! জানবে না? আমাদের তিন বন্ধুর কোনো কথাই কারো কাছে গোপন নেই। তোমাকে নিয়ে প্রায়ই আলোচনা হতো আমাদের ভিতরে। অদিতি তো রীতিমতো হিংসে করে আমাকে আর কুহেলীকে তোমাকে নিয়ে। একটা কথা বলতে ভুলে গেছি, এই সেক্রেটারি ছেলেটা কিন্তু পাক্কা মাগীবাজ। অদিতির উপর লাইন মারে। ওর দিদির দিকেও নজর আছে তার।

তমাল ভুরু কুঁচকে বললো, এ কথা অদিতি বলেছে তোমাকে? অদিতির দিক থেকে সাড়া কিরকম?

গার্গী বললো, অদিতির মন্দ লাগেনা ছেলেটাকে। বলেছিলো একবার ট্রাই করে দেখবে। কিন্তু করেছে কি না, বলেনি।

তমাল, চুপ করে কিছুক্ষণ ভাবলো, তারপর বললো, ওদের বাড়ির কর্ত্রী তো ওদের পিসি। তিনি না বললে তো আমি যেতে পারিনা ওদের বাড়িতে?

অদিতি বলেছিলো ওর পিসিকে তোমার কথা। মানে তুমি আমার বন্ধু, রহস্য টহস্য সমাধান করো, এই পরিচয় দিয়েছে। বলেছে অদিতির সাথেও তোমার অনেকদিনের পরিচয়, তাই তোমাকে সম্পূর্ণ বিশ্বাস করা যায়,বললো গার্গী।

তমাল জিজ্ঞেস করলো, শুনে পিসি কি বললো? 

পিসি বলেছে তোমাকে তার সাথে দেখা করিয়ে দিতে। তিনি যদি মনে করেন তুমি পারবে, তবেই দায়িত্ব দেবেন। জানালো গার্গী।

বেশ, তাহলে চলো দেখা করে আসি একবার। আড়মোড়া ভেঙে বললো তমাল।

তমালকে জড়িয়ে ধরে বুকে মুখ ঘষতে ঘষতে গার্গী বললো, যাবো, তবে দু এক দিন পর। আগে আমার খিদে মিটুক ভালো করে!

**********
*
Tiger
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)