Thread Rating:
  • 4 Vote(s) - 2.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভদ্র সমাজের মগীরা
#1
আমার নাম আবির। রোগাপাতলা আর লম্বা গরন। বেশিরভাগ সময় আমার রুমের দরজা বন্ধ করে  পিসির সামনে পরে থাকি। মা বাবার আকর্ষিক মৃত্যু আমার জীবন পরিবর্তন করে দিয়েছে। ২ বছর আগে মা-বাবার সরক দুর্ঘটনায় মৃত্যু আমাকে একদম একা করে দিয়েছিল। এর আগে সবকিছু যে ভালো ছিলো তা না, তবে বাবা মা মারা যাওয়ার পর আমার অবস্থার আরো অবনতি হয়। আগে কলেজে যেতাম , অল্প কিছু বন্ধু বান্ধব ও ছিলো। তবে আমি এখন শুধু গেমস খেলি , মুভি আর পর্ন ভিডিও দেখে জীবন কাটাই। বাবা মা মারা যাওয়ার পর ফুপু এসে আমার সাথে থাকতে শুরু করে। তবে তার সাথেও কথা হয় শুধু খাবার সময়।

আমার পছন্দের পর্নো ভিডিও হলো মোটা বড়ো ধোনালা কালো নিগ্রো আফ্রিকান বুল স্বামীর সামনে বৌকে অথবা ছেলে সামনে মাকে চুদছে। আমি ঐ স্বামী বা ছেলে না বরং কালো বুল হতে চাই । কিন্তু একে আমার গায়ের রং ফর্সা আর তার চেয়ে বড়ো সমস্যা আমার ৬ ইঞ্চির ধোন। এ ধোন নিয়ে তো মেয়েদেরআরেক জনের বৌ চোদা যায়না। তবে অদ্ভুত বিষয় হলো আমার ঠোট কালো এবং পুষ্ট একদম আফ্রিকানদের মতো, এ্যাস্থমার রোগীর মতো খাঁচা বের করা বুকের নিপল কালো, আর বোঝাই যাচ্ছে আমার বাড়াটা কুচকুচে কালো। হয়তো আমার কোনো পুর্ব পুরুষ আফ্রিকান ছিলেন। তবে আমার  ধোন বড়ো হয়নি এ নিয়ে আমার বেশ আক্ষেপ । কারণ যখন মা বেঁচে ছিলেন তখন মাকে পাশের বাসার আংকেল লাগাতেন।  কালো পেটানো শরীর আর সাদাকালো চুল । বয়সে বাবার থেকে বড়ো হবে। খুব ধূর্ত প্রকৃতির লোক।


বাবা দেখতে ফর্সা, লম্বা ও শুস্রী। কিন্তু তাও আম্মু  ঐ কালো ব্যাটার চোদায় মশগুল হয়েছিল। ব্যাটার ধোন কমছে কম ৭ ইঞ্চি লম্বা আর বেশ মোটা। আব্বু বাসায় না থাকলে বাসায় এসে চুদতো। ঐ থেকে আমার কালো বাঁড়ার প্রতি আবেগ জন্মে।তবে বাবা এসব কিছুই জানতো না। বিবাহিত মহিলারা দিনের পর দিন যে স্বামীর থেকে লুকিয়ে পরকিয়া করে তা নতুন কিছু নয়। বাবার সামনে একদম স্বামী ভক্ত নিপুণা গৃহিণী হয়ে তলে তলে পরপুরুষ দিয়ে গুদ মারিয়ে নিতো। বাবা বাসায় ফিরলে কৌশলে সেই আংকেলের তার বাসায় গিয়ে চোদা খেতো। আমারা একই  বিল্ডিং এ ৬ টা পরিবার থাকি। ৩ তলা বিল্ডিংএ আমরা থাকি দুই তলার আর সেই সিরাজ কাকা থাকে ৩ তলায়। তার বৌ মারা গেছে অনেক বছর আগে। এখন মে আর নাতি নিয়ে থাকে। ছোট থেকেই এখানে মানুষ। বাবা কয়েকবার বাসা পরিবর্তনের কথা বললে নানা অজুহাতে আম্মু তা করতে দেয়নি।


আম্মুর সাথে তার রসিয়ে চোদন চলে বছরের পর বছর ধরে। শুধু আম্মু নয় বিল্ডিং এর  প্রায় সব মাগীকে চুদেছেন উনি। প্রথম প্রথম বুঝতে পারতাম না , একটু বড়ো হয়ে সবকিছু লক্ষ্য করলে খারাপ লাগতো। তবে যখন জানলাম মহিলাদের শরীরের চাহিদার কথা, তখন বুঝতে পারলাম আম্মু কেন সিরিজ কাকার কালো বাঁড়ার চোদা খেতো।  তবে আমার ও বাবার প্রতি কখনো অবহেলা করতো না। আমি সময়ের সাথে সাথে এতে অভ্যস্ত হয়ে যাই। এবং আমিও সিরিজ কাকার মত চোদনবাজ হতে চাই। তবে আমার ছোট ধোন নিয়ে তা দিবা স্বপ্নের চেয়ে বেশি কিছু না।

প্রচুর খিদে পেয়েছে তাই রুম থেকে বের হয়ে ডাইনিং রুমে ঢুকবো এমন সময় ফুপুর  রুম থেকে উম হুম চাপা শব্দ বের হয়ে আসছে। মনে মনে যা ভেবেছি ঠিক তাই, সিরাজ কাকা ফুপু কে  আচ্ছা রকম চোদন দিচ্ছেন। আগে এই ঘরে মা থাকতো আর তাকেও ঠিক দুপুর ১২ টার পর চুদতো সিরিজ কাকা। মা-বাবা মরার পর ফুপু এসে এই রুমে উঠেছে।


ফুপু চার হাতপায়ে ভর দিয়ে বিছানার উপর বসে আছে আর মনে হয় এখন সিরাজ কাকা পোঁদ মারছে না। সিরাজ কাকার বয়স কম করে ৫০ এর বেশি। কালো অসুরের শক্তি নিয়ে ঠাপাচ্ছে। ফুপুর চুল ধরে টেনে গাদন দিচ্ছে। ফুপু বাবার থেকে বয়সে ছোট। ৪০ এর মতো বয়স। বিশাল মাংসল পাছা থপস থপস শব্দে ঘর ভরে গেছে। আমার মা দেখতে এমন ছিল তবে ফুপুর মত এতো বড়ো মাগি সে না। এরকম পোদমারা খেলে সে হেগে দিতো। কারন  আমি নিজে অনেকবার দেখেছি সিরাজ কাকা পোঁদ মেরে মাকে হারিয়ে দিয়েছে। তবে সিরাজ কাকা কখনো রাগ করতো না।


পোদ মারায় কাকা একেবারে ওস্তাদ। আমার ফুপু সিরাজ কাকার করা গাদন বেশ হজম করে যাচ্ছে। এতে আমার ফুপু যে জাত মাগি তা বোঝা যায়। বহু পুরুষের গাদন খেয়েছে সে। তার স্বামী খানকি পনা জানতে পারায় বিয়ের ৫ বছরের মধ্যে তালাক দেয়। তখন থেকে সে আরো স্বাধীন হয়ে গেছে। একটা ছেলে আছে তবে মাকে পরিচয় দেয় না সে। এর মানে আমার থেকে আমার ফুফাতো ভাইয়ের মেরুদন্ড অনেক শক্ত।



সিরাজ কাকা বলে উঠলো আহ্ কি পোঁদ আমার জরিনা মাগির। এতখনে আবিরের মা হয়তো হেগে দিতো। আহ উমম , আমার সামনে ঐ মাগির কথা একদম বলবেন না।

আচ্ছা আচ্ছা, মাগির দেখছি পোদ ভরা রিস। আজ সব বের করে দেবো।


দেখি সিরাজ কাকা গায়ের জোরে ঠাপ দিতে লাগল। ফুপুর  হাত পা ছেড়ে ব্যাঙের মতো শুয়ে পড়ল আর কাকা তো শুরু করল মহা গাদন। আমার মা এমন গাদনে বিছানা ভিজিয়ে দিতো কিন্তু আমি জানি ফুপু আরো ১০ মিনিট চোদা খেতে পারবে নির্দ্বিধায়।


ফুপু আর চোখে তাকালো তারপর নাস্তা দিল। এতে আমার পেট ভরলো না। ২ বছরে প্রথম বাইরে পা দিলাম। ফুপু একটু অবাক হলো কিন্তু কিছু বললো না। শুধু বললো সাবধানে থাকতে। আমি জানি আমি গেলেই সিরাজ কাকা আসবে।
লেখক বলেছেন নষ্ট জীবন, কষ্ট জীবন

[+] 4 users Like No_fap's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরের আপডেট খুবই তারাতাড়ি দিবো
Like Reply
#3
Please update fast. Please
Like Reply
#4
Next update please
Like Reply
#5
Looks promising.
Like Reply
#6
দারুণ শুরু।
Like Reply
#7
Shera vai
Regular update diyen
Like Reply
#8
Update koi boss
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)