Thread Rating:
  • 5 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বউকে ন্যাংটো করে বন্ধুদের হাতে তুলে দিলাম পর্ব ৪ ( আমার বউ তানিয়া)
#1
দুলালের বাসা থেকে বের হয়ে আসলাম। অসাধারণ এক্সাইটমেন্ট কাজ করছে সবার মাঝে। সবার ধোন খাড়া হয়ে আছে, কোন মতে চেপে রাখছে। সাইফের মুখে বিশাল হাসি।

কি রে? এত হাসি কেনো মুখে? খুব মজা পাইছিস মনে হচ্ছে? প্রীতম জিজ্ঞাস করলো। 
হাসবো না কেন রে? দুলাল বউরে যে চোদাটা দিল তার পুরা রেকর্ড আমার কাছে আছে! বিজয়ীর মত সাইফ বললো!
মোবাইল না ব্যবহার করতে মানা করছিলো? তুই অফ করিস নি??

কেন ভাই, আমার বউ এর ভিডিও যদি তোদের কাছে থাকতে পারে তাহলে সবার মালগুলোরই থাকবে।

চুদ্মারানি তুই যে এত্ত শেয়ানা হইছিস তা তো বুঝিনি। গ্রুপ এ শেয়ার দে। দুলাল দেখলে কি বলে দেখতে ইচ্ছা করছে।

আমার মনে হয় না কিছু বলবে, বরং খুশি হবে। সে তো তার বউ এর যন্ত্রপাতি দেখাতেই ভালোবাসে। আমি বললাম।

হ্যা রে আসিফ এবার কিন্তু তোর পালা। *ি মালটার কি গুপ্তধন লুকানো আছে দেখার জন্য অস্থির হয়ে আছি। প্রীতম বললো।

আরে, আগে বিয়ে তো হোক। আর তো কয় দিন।


যাইহোক, আমার কথাই ঠিক হলো। বউ এর সেক্স ভিডিও দেখে দুলাল যেন আরো মজাই পেলো। 

আমার বিয়ের আগের দিন। অফিস থেকে ছুটি নিছি।বন্ধুরা এক হয়েছি আবার। 

কি রে? তোর *ি মালটার ভোদাটা কেমন রে? দুলাল জিজ্ঞাস করলো।

আমি কি জানি নাকি বাল। দেখাইছে যেন আমারে! আমার হবু বউ অন৩ক মডেস্ট।

মডেনস্টির মায়রে চুদি। কালই তো দেখবি।  আমরা দেখবো কবে? সামি জানতে চাইলো।

আমরাও কালই দেখবো। সাথে আসিফের বেড পারফরম্যান্স।  হেসে প্রীতম বললো।

কিভাবে রে?

আসিফ তোর বাসর ঘরে হিডেন ক্যামেরা লাগাবো। বউরে ন্যাংটা করে আমাদের দেখাবি।

হকচকিয়ে গেলাম শুনে! আরে বাসর রাতটা  নিজের মত থাকতে দে। তারপর না হয় দেখিস। আমি বললাম।

মোটেই না। প্রীতম ঠিকই বলছে। এমন মাল সবাই মিলে উদ্বোধন করবো। প্রীতম তোর ক্যামেরা গুলো নিয়ে এখনই চল আসিফের বাড়ি। সেট করবো।

যেহেতু অন্যদের বউদের দেখা হইছে আমার তাই নাও করতে পারলাম না। তলপেটে সুরসুরি অনুভব করছি।

প্রীতম আবার হিডেন ক্যামেরা এক্সপার্ট।  বিয়া করিনি কিন্তু হীডেন ক্যামেরায় মেয়েদের গোসল রেকর্ড করায় তার জুড়ি নাই। গফরা তো বটেই নিজের মা বোন মাসী পিসি কেউ প্রত্যেকেরই উলনংগ ভিডিও আছে তার কাছে। 

যাইহোক ওরা বাসায় এসে ক্যামেরা ফিট করলো। কোনটা ফ্লাওয়ার ভাস, কোনটা পুতুল, কোনটা টেবিল ঘড়ি। নরমালি কেউ বুঝবে না এতে ক্যামেরা আছে। 

বিয়ের দিন চলে আসলো। সাভাবিক ফ্যামিলিতে যেভাবে বিয়ে হয় তেমনই,, তাই আর বিশেষ কিছু বললাম না। উল্লেখযোগ্য ছিল, দুলালের বউ। স্লিভলেস শিফন শাড়িতে দেখে মনে হচ্ছিলো দামি কোন কলগার্ল ভাড়া করর নিয়ে আসছে দুলাল।

আর ছিল আমার বউ। পুরাই যেন পরি নেমে এসেছে। শুভ্র লেহেংগার সাথে ম্যাচ করা *ে চোখ ফেরানো দায়।  *ের সাইড দিয়ে বাতাবিলেবুর সাইজের স্তনযুগল যেন সম্মহিত করে কাছে ডাকছে।

অনুষ্ঠান শেষ করে রাত ১২ টার দিকে নতুন বউ নিয়ে ঘরে ঢুকলাম। দর্শকরা যে লাইভ দেখছে বুঝতে পারছি। ইতস্ততও লাগছে। কি করা যায়!

নতুন বউ এর সাথে কুশলাদি বিনিময় হলো শুরুতে।  হাতে হাত রাখলাম। মাথা থেকে * সরিয়ে দিলাম। কুচকুচে কালো সিল্কি চুল। মায়ায় হারিয়ে যাওয়ার মত।। খাড়া নাক, মায়াবী চোখ। আর ঠোটগুলো যেন বলছে আমাকে চুষে খাও, 
বাড়া চোষার জন্যি যেন তৈরী।  মাথায় হাত বুলাতে বুলাতে কাছে নিয়ে আসলাম। খুবই লজ্জা পাচ্ছে। টুপ করে ঠোঁটে একটা কিস করলাম। অস্ফুট শব্দ করে উঠলো তানিয়া। ঠোঁট চুষতে থাকলাম। দুজনে কিস করতে করতে শুয়ে পড়লাম। এবার আমার হাত গেলো বহু আকাংক্ষিত তানিয়ার বাম স্তনে। একটা ঝাকি খেল সে। হয় তো হাত শরিয়ে দিতে চাচ্ছে। পরমুহূর্তেই মনে হলো, এতো তার স্বামির হাত। তার সমস্ত দেহটাই এখন তার স্বামির।

এত টাইট দুধে আমি কখনো হাত দেইনি! যেন ফোমের বল! যদিও কাপড়ের উপর দিয়ে তবু মনে হচ্ছে ২৫ বছরের তরুণী নয় বছরের কিশোরির দুধে হাত রাখলাম। দুধে পুরুষ মানুষের স্পর্শ হয়ত আগে কোন্দিন পায়নি। আহ করে আওয়াজ করলো। শরীরে যেন কারেন্ট বয়ে গেলো। সাপের মত শরীরটা মোচড়াতে শুরু করলো। আমিও পাগলের মত চুমা দিচ্ছি আর দুধ চাপছি।

এবার ব্লাউজ খোলা শুরু করলাম।  ব্লাউজের হুক খুলে ফেললাম। তারপর বসালাম। বসিয়ে শরীর থেকে ব্লাউজ সম্পুর্ণ খুলে ফেললাম। 

পারফেক্ট ব্রা সাইজ ছিল সাদা রঙ এর অলংকৃত ব্রা। দুলাল ঠিকই বলেছিল। আসলেই কোন প্যাড নাই। অতি সুন্দর ভাবে দুধদুটো ধরে রেখেছে পরম যত্নে। ব্রা এর ভেতর থেকে ডিপ কালারের বোটা খাড়া হয়ে ঠেলা দিয়ে আছে। সাদা ব্রা হওয়ায় নিচের ডিপ কালার বোঝা যাচ্ছে। তানিয়া লজ্জায় পুরা লাল হয়ে গেছে। চোখ বন্ধ করে রেখেছে। 

ব্রা এর হুক খুলতে যেয়ে মনে হলো,  না, আরেকটু পরে। আগে লেহেংগার নিচের অংশটা খুলি। আমার রাণীকে ব্রা পেন্টিতে কত সুন্দর লাগে সেটা দেখি আগে।

আবার তাকে শুইয়ে দিয়ে লেহেংগার কোমরের বাধন খুললাম। এর পর টেনে নিচে নামাতে লাগলাম। কাপড় নাভির উপরে ছিল। নাভির নিচে নামতেই মাথা খারাপ হওয়ার দশা। ফর্সা পেটে গোল গভীর নাভি! এত বড় যে আমার ধোনের মাথা ঢুকে যাবে! কোন পরিমনি, ববি এর কাছে কিছু না।

লেহেংগা সম্পুর্ন খুলে ফেললাম। অবাক দৃষ্টিতে তাকিয়ে আছি। ফরসা শরীরে সাদা ব্রা পেন্টি তে পৃথিবীর সব চেয়ে আরাদ্ধ মনে হচ্ছে তাকে। ভোদার যায়গাটা ভিজে গেছে।
এই শরীর পাওয়ার জন্য দুনিয়ার যে কোন শাসক যুদ্ধ ঘোষনা করতে পারে!

একটা দুষ্টু বুদ্ধি এলো মাথায়। বন্ধুদের একটু টিজ করি। তানিয়াকে হাত ধরে টেনে দাড় করিয়ে দিলাম। দেখি আমার সোনা বউটাকে! আসলে বন্ধুদের দেখাতে চাচ্ছিলাম। আমি নিজেও মন ভরে দেখছিলাম। পিঠের নিচে পাছার ঠিক উপরে দুপাছে ২ টা ডিম্পলের মত ডিপ্রেশন যা আরো সেক্সি করে তুলেছে তানিয়াকে। আর পাছার দাবনাগুলো কি আর বলবো!  পারফেক্ট শেপ যাকে বলে। অর্ধেকের বেশি পেন্টির বাইরে। * করে বলে ফ্যাশন সচেতনতা কম না একটুও।

তানিয়াকে দাড় করিয়েই তার পায়ের পাতা থেকে খোলা সমস্ত যায়গা ঘুরিয়ে ঘুরয়ে চাটতে থাকলাম। তানিয়া আহ আহ করছে আর সুখের সাগরে ভেসে যাচ্ছে। এখন চাইলেই তার বাকি কাপড়্গুলো খুলে ফেলতে পারি। কিন্তু না! এত সহজে বন্ধুদের দেখাবো না আমার বউ কে। সামনে এসে পাছার দাবনা দুটো চেপে ধরে মুখ পেন্টির উপর দিয়েই ভোদার সাথে চেপে ধরলাম। 


এই সুখে অস্থির হয়ে আর পারছে না সে। শুয়ে পড়লো। বুঝছি সময় ঘনিয়ে আসছে। কিন্তু বন্ধুদের তো আমি এত সহজে দেখতে দিতে চাইনা। তানিয়াকে এমন এংগেলে শোয়ালাম যেন ক্যামেরায় সাইড ভিউ আসে,  ডিরেক্ট গুদ না দেখা যায়। উপরের সাইডে কোলবালিশ রাখলাম যেন বোটা না দেখা যায়। দোস্তরা যে গালি দিয়ে আমাকে একাকার করছে খিব ভালোই বুঝছি। 

সেট করে নিজের কাপড় সব খুলে ফেললাম।  আন্ডার ওয়ার খুলতেই আমার ৭ ইঞ্চি মোটা ধোনটা বের হয়ে আসলো। তানিয়ার চোখ বোজা।  সে দেখছে না। সমস্যা নাই,, একটু পরেই দেখবে।

এবার ব্রা এর হুক খুলে দিলাম। দুধের উপর থেকে ব্রা এর আবরণ সরিয়ে দিলাম. পদে পদে অবাক হওয়ার পালা! ৩৪ সাইজের দুধ দুটো একটুও ঝোলেনি। ফরসা দুধের মাঝে ডিপ ব্রাউন কালারের বোটা দুটো যেন ধোনের মত খাড়া হয়ে আছে। ব্রাউন কালাররের এরিওলা যেন নিপলকে কেন্দ্র করে এক ইঞ্চি ব্যাসার্ধ নিয়ে পারফেক্ট বৃত্ত তৈরী করেছে। অনেকের বোটার পাশের কালার হালকা হয়ে যায়, ছড়িয়ে যায়, মোটেই তেমন নয়!
 পাগলের মত চুষতে শুরু করলাম দুধের বোটা। আরেক হাত দিয়ে অন্য দুধটা চটকাচ্ছি। তানিয়াও নিজেকে আর কনট্রোল করতে পারছে না। লজ্জার মাথা খেয়ে জোরে জোরে সুখের শব্দ করছে! নিজে হাতে দুধ ধরে আমাকে দুধ খাওয়াচ্ছে।
দুধদুটো দু হাতে চেপে এবার নিচে নামতে থাকলাম শরীর চাটতে চাটতে। নাভিতে এসে থামলাম। নাভির ভেতর জিভ দিয়ে কিছুক্ষন খেলা করলাম, পেটের মাংশ কামড়ালাম। আরো নিচে নামলাম। এবার গুপ্তধন বের হওয়ার পালা।

টান দিয়ে পেন্টিটা খুলে ফেললাম। তানিয়া একটু কুকড়ে গেলো। হাজার হলেও প্রথমবার কোন পুরুষ মানুষ তার ভোদা দেখছে। ফোলা ফোলা গুদের পাপড়ি। প্রচন্ড টাইট। কোনদিন বোধহয় ফিংগারিংও করেনি। একটা লোম নাই। ব্লেডের দাগও নাই। বোঝাই যাচ্ছে হেয়ার রিমুভার লোশন দিয়ে বাল সাফ করে। বাংলাদেশের কোন মাল আমি পাইনি যে এত ফরসা গুদ। মনে হচ্ছে পুরাই বিদেশি কচি ভোদা! 

দু পায়ের ফাকে বসে গুদ চাটতে থাকলাম। রসে পূর্ণ হয়ে আছে। তৃষ্নার্তের মত গুদের রস চুষছি। ক্লিট জিভ দিয়ে চাটছি। পাপড়িগুলো সরিয়ে পেশাবের ফুটাটাও চেটে দিলাম। তানিয়া উহ আহ করছে আর মোচড়াচ্ছে। আমি কিছুটা জোর করেই ধরে রেখেছি। বেশি কাত হলে ক্যামেরায় ভোদা চলে আসবে।

এর পর চাটা থামালাম। তানিয়া কিছুটা শান্ত হলো। জোরে জোরে শাস নিচ্ছে। চোখ খুলে আমার দিকে তাকালো। এতক্ষনে আমার খাড়া ধোনটা দেখতে পেলো। লজ্জায় অন্য দিক ফিরলো।

লজ্জার কি আছে সোনা? এটা তো এখন তোমার। ধরে দেখো। 
বলে ওর হাত নিয়ে ধোনের উপর রাখলাম। তানিয়া কেপে উঠলো। ছেড়ে দিতে চাইলো। আমি জোর করে ধোনের উপর হাত ধরে রাখলাম। এবার সে আস্তে আস্তে ধরা শুরু করলো। তাকালো ধোনের দিকে। লাল হয়ে আছে তার মুখ।

কেমন? আমি জিজ্ঞাস করলাম। 
আপনার ওটা এত বড়?"
ওটা কি? ঠিক করে বলো।
আপনার নুনুটা এত বড়?" আবার বললো তানিয়া লজ্জিত স্বরে।
আরে এটাকে নুনু বলে না, নুনু তো ছোটদের গুলোকে বলে। বল ধোন অথবা বাড়া। তোমার টাকে যেমন বলে গুদ অথবা ভোদা।

তানিয়া আর কিছু বললো না। আস্তে আস্তে নাড়াচ্ছে আমার ধোনটা। তানিয়ার হাতের মোলায়েম স্পর্শ তে ধোন আরো শক্ত হয়ে যাচ্ছে। 

এবার ওকে একটা চুমা দাও।
"ছিহ, এটা কি বলেন?
এত বড় মেয়ে এটা জানো না, সেক্সের সময় এটা চুষতে হয়। তোমার ভোদা যখন চুষছিলাম কেমন লাগছিল?
কোন উত্তর নাই। গাল লাল হয়ে যাচ্ছে।
" মজা লেগেছে অনেক তাইনা?, বলতে লজ্জা লাগলে মাথা ঝাকাও. হেসে বললাম ওকে।

সে সম্মতি সূচক মাথা নাড়লো।
আমারও একই রকম ভালো লাগবে। তুমি কি চাও না তোমার সামিকে সুখ দিতে! এটা না চুষলে সেক্সই তো কমপ্লিট হয় না!

ইতস্তত  দেখে আমি এবার বাড়াটা নিয়ে তানিয়ার ঠোট এর উপর রাখলাম। আর আংগুল ওর ভোদায় ঘোসতে থাকলাম। আবার পানি ছাড়া শুরু করলো ভোদা থেকে। এবার তানিয়া আহ করে উঠলো এই সুজোগে ধোনের মাথা ওর ঠোটের ভেতর চলে গেলো। সুখটা সে বুঝতে শুরু করেছে। আমার ধোনের মাথা সে চুষতে শুরু করলো। যত দ্রুত গুদে ক্লিটটা নাড়াচ্ছি তত দ্রুত সে চুষছে। আস্তে আস্তে ধোনের অর্ধেকের বেশি মুখে ঢুকিয়ে দিলাম। এবার তানিয়ার গুদ ছেড়ে ওর চুল ধরে মুখের ভেতর চোদানো শুরু করলাম। প্রথমে ভয় পেলেও দ্রুত ভয় কেটে গেল। পুরা ধোন ঢুকিয়ে দিলাম ঠোটের মাঝে। ধোনের মাথা ওর গলায় চলে গেলো। ওয়াক করে উঠলো। কিন্তু ছাড়লাম না।  এই অবস্থায় ৩-৪ টা স্ট্রোক দিলাম। তারপর মুখ থেকে বের করার আগে বললাম চুশে নাও ভালো করে। বাধ্য মেয়ের মত চুষে নিলো আর আমি ধোন বার করলাম।

এবার ভোদা চোদার পালা। তানিয়ার দু পা ফাক করে ধরলাম।  গুদের পাপড়ি হাত দিয়ে সরিয়ে ধোনটা ফুটার সামনে সেট করে আস্তে করে চাপ দিলাম।

উহ করে উঠলো। বললো, প্লিজ আমি পারবো না।
"একটু সহ্য কর সোনা। বলে আস্তে আস্তে ঢোকানোর জন্য চাপ দিতে থাকলাম। তানিয়া গুদের মত চোখেও পানি চলে আসলো ব্যথায়। ধোনের মুন্ডিটা কিছুটা ঢুকিয়ে এবার যা আছে কপালে ভেবে জোরে এক ঠেলা দিলাম। পুরা ধোনটা ভিষণ টাইট গুদে ঢুকে গেলো। সাথেসাথে রক্ত বের হয়ে আসলো। এবং সাথে তানিয়ার গগনবিদারী চিৎকার! পাড়ার যে কারো ঘুম ভাংগিয়ে দিবে। মনে হচ্ছে যেন জবাই করা হচ্ছে। জবাই করা মুরগির মত ছটফট করছে।  কিন্তু আমি ছাড়ছি না। ভোদায় ধোন ঢুকিয়ে চোদা শুরু করলাম। কে শোনে কার কথা। আমি চুদতে থাকলাম জোরে জোরে!

তানিয়ার সুখের সাথে ব্যথার চিৎকার! লজ্জার আবরণ খুলে কে কি শুনলো চিন্তা না করে চেচিয়ে যাচ্ছে আর আমিও আমার চোদার স্পিড বাড়াচ্ছি। রক্ত আর গুদের রসে বিছানা ভেসে যাচ্ছে তাতে কোন পরোয়া করছি না। চোদার তালে তালে দুধগুলো দোলা খাচ্ছে যেন ছিড়ে উড়ে দূরে যেয়ে পড়বে! হঠাৎ তানিয়া চুপ হয়ে গেলো। চোখ বন্ধ। এক্ববারে চুপ। 

ভয় পেলাম। জ্ঞ্যান হারিয়েছে ব্যথায়। তাতে কি হয়েছে। বুক ওঠা নামা করছে! মরে নি তো আর। গুদের রসও কমেনি। গায়ের জোরে চুদতে থাকলাম। প্রায় ২০ মিনিট আমার জ্ঞ্যান হারানো বউকে চুদলাম। হঠাৎ তানিয়া এক মোচড় দিলো। তার গুদের ভেতর এমন ভাবে টাইট হয়ে গেলো যেন কেউ ভেতর থেকে আমার ধোন হাত দিয়ে চেপে ধরতে চাইছে। সাথে পেশাবের মত গুদ থেকে পানি বের হয়ে আমাকে ভিজিয়ে দিল! বুঝলাম আমি সেই ভাগ্যবানদের একজন যার বউ অর্গাজমের সাথে সাথে স্কোয়ার্ট করে অর্থাৎ ছেলেদের মত মাল আউট করে!

 আমার অজ্ঞান বউ মাল আউটের পর নেতিয়ে পড়লো। আমিও গায়ের জোরে চুদতে চুদতে তানিয়ার ভোদায় মাল আউট করলাম। ভোদার ভেতর গরম মালের ধাক্কায় সে আবার কেপে উঠলো কিন্তু চোখ খুললো না।  গুদে ধোন ঢুকিয়ে রেখেই তার গায়ের উপর কিছুক্ষন শুয়ে থাকলাম।  ধোন বের করার সাথে সাথে গুদ থেকে মাল চুইয়ে চুইয়ে বের হতে থাকলো। আমার মাল, গুদের রস, রক্ত সব মিলে ভয়ংকর সুন্দর লাগছে আমার ন্যাংটা প্রিয়তমাকে।

নোংরা ধোনটা আমার অজ্ঞান বউ এর মুখটা হা করিয়ে গালের ভেতর দিয়ে পরিস্কার করে নিলাম। ক্যামেরার দিকে ফিরে বিজয়ীর হাসি দিলাম। ক্যামেরার লাইন অফ করে লাইট  বন্ধ করে তানিয়ার পাশে শুয়ে পড়লাম। জড়িয়ে ধরে দুধ চাপতে চাপতে ঘুমিয়ে গেলাম।

চলবে....
[+] 7 users Like Asifgadha's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Osadharon update boss
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#3
(25-07-2024, 09:08 AM)Ajju bhaiii Wrote: Osadharon update boss

ধন্যবাদ ভাই
Like Reply
#4
fatafati ekdom
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#5
ধন্যবাদ। পাশে থাকবেন। ❤️
Like Reply
#6
Update Next One....
Like Reply
#7
wating vai
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#8
darun golpo
amar bou er name o tania ami o oke ei vabe onno loker akche tule dite chai
[+] 1 user Likes rony007's post
Like Reply
#9
[Image: IMG-20240813-081856-648.jpg]
gif 50
Like Reply
#10
আপডেট কবে আসবে দাদা?
[+] 2 users Like Bitondas244's post
Like Reply
#11
Update kobe ashbe bro???
[+] 2 users Like bijoychy's post
Like Reply
#12
(17-08-2024, 05:30 PM)bijoychy Wrote: Update kobe ashbe bro???

একটু ধৈর্য ধরেন। আসবে সামনে
[+] 3 users Like Asifgadha's post
Like Reply
#13
(22-08-2024, 01:52 PM)Asifgadha Wrote: Heart Heart Heart Heart Heart
একটু ধৈর্য ধরেন। আসবে সামনে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)