Thread Rating:
  • 9 Vote(s) - 1.89 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery cuckworld.com- মা, বোন, বৌকে চোদার জন্য রিকোয়েস্ট (story)
#1
Bug 
আমি আদিল খান
বয়স ২৪
একটা জিমের ট্রেনার হিসেবে কাজ করাতে নিজের শরীর একদম ফিটফাট। লম্বা ৬ ফুট আর ফর্সা হওয়ায় বহু সুন্দরী নারীর গুদ লাল করে দয়ার সুযোগ হয়েছে। আর আমার ১০ ইঞ্চি বাড়াটা মেয়েদের দুর্বলতার মুখ্য কারন।

তমসা চৌধুরী
বয়স ৩৬
৩৬-৩২-৩৮ ফিগারের অধিকারী আধুনিকা নারী।
একটা বিউটি পার্লারে চাকরি করেন। নিজেকে কিভাবে পরিপাটি রাখতে হয় তা খুব ভালো করে জানেন।

স্বামী রুবেল চৌধুরী।
একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার
বয়স ৪০.
[+] 6 users Like No_fap's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরবর্তী আপডেট এর অপেক্ষায় রইলাম
Like Reply
#3
Valo lagche
Like Reply
#4
আদিল খান অনার্স শেষ করে জিমে চাকরি করে বছর খানেক। জীমের নেশা বলিউড তারকা জনকে দেখে। জিম করছে ৬ বছর ধরে। একদম পেটানো মাস্কুলার শরীর। তার বাবা সরকারি কর্মকর্তা, নিজ অফিসে ছেলের চাকরি পাকাপোক্ত করেছেন তাই আবির বাড়ি ফিরে যাচ্ছে।


লঞ্চের কেবিন থেকে বের হয়ে লঞ্চের পাসে থাকা ছোট ছোট টেবিল গুলোর একটায় বসল। রাত ১২ প্রায় । যতদূর চোখ যায় অন্ধকার আর তার মধ্যে মিটিমিটি করে লাল নিল আলো দেখাচ্ছে। একটা সিগারেট ধরিয়ে ঠান্ডা বাতাস উপভোগ করছে।

সিগারেটটা শেষ হয়ে গেল। একটু সামনে খট করে কেবিনের দরজা খুলে একজন সুন্দরী মহিলা বেড় হলো, তমসা চৌধুরী। বয়স ৩৬, একটু হেলথি শরীর। একটা টেবিলের উপর উঠে বসলো, নদীর অন্ধকারে তাকিয়ে আছে। গলায় হালকা ঘাম, চুল একটু অগুছালো। কামিজের নিচের ব্রার স্ট্রেপ সরে গেছে দেখা যাচ্ছে। বেশ বড়ো দুধ, ৩৬ ডি সাইজের ব্রা লাগে তার। লিপস্টিক ঠোঁটের পাশে একটু লেপ্টে গেছে। কিছুক্ষণ আগেই সেক্স করেছে স্বামীর সাথে। তবে ঘুমানোর বদলে বাইরে আসে নদী দেখার মানে সেক্স সন্তোষজনক হয়নি।

এটা আসলে প্রায় সকল বিবাহিত মহিলারা সমস্যা জায়গা। বিবাহের ৫-৬ পর সবকিছু একঘেয়ে হয়ে যায়। মহিলাদের এভারেজে ১৫ মিনিট লাগে জল খসাতে। আর স্বামী ৫ মিনিটে মাল ঢেলে বসে থাকে। তারপর ব্যাটা ভোস ভোস করে ঘুম দেয়, এমন না যে অন্তত আংগুল দিয়ে বৌকে একটু মজা দেই। তবে অনেকে একটু টিকে গেলেও কতটুকু করা সম্ভব। একজন মহিলা ৫-৬ বার জল খসাতে পারে। ১৫x৬ পুরো দের ঘন্টা। আর পুরুষের তো ৩ বারের পর ৪ বার খাড়া করতেই হিমশিম খেতে হয়। সব পুরুষ এমন না, কিছু পুরুষ ২ ঘন্টা অবিদিও চুদতে পারে, তবে এদের সংখ্যা খুবই কম। কিন্তু আসল হলো অনেকে তো একবার হলেই আর চেষ্টাও করে না।

আদিল আরেকটা সিগারেট ধরালা। তমসা তার দিকে আর চোখে তাকালো তারপর কানে হেডফোন গুঁজে গান শুনতে লাগলো। হাতে দিয়ে কানের পিছনে চুল গুঁজে দেওয়ার পিছনে বেশ যৌন আবেদন আছে।

আদিল গেঞ্জি খুলে টেবিলে রাখল। বুক ভরা কালো চুল, পেটানো শরীর দেখিয়ে মহিলার সাথে একটু মজা নিচ্ছে আরকি। তৃষ্ণার্তের সামনে ডান্ডা শরবত প্রদর্শন করা।
আবিরের দিকে তাকিয়ে আবার চোখ ঘুরিয়ে নিলো তমসা। এরকম শক্তি শালী পুরুষ দেখে তার দেহে আগুন লাগে গেছে কিন্তু লেক লজ্জায় অন্যদিকে তাকিয়ে রইল।

কিছুক্ষণ আগেই স্বামীর সাথে চোদাচুদি করেছে কিন্তু অর্গাজম হয়নি। তারপর পাশে শুয়ে ৫ মিনিটে নাক ডেকে ঘুমদিলো। কি আর করবে, ঘুম না আসায় এখানে এসে বসলো। তার থেকে একটু দূরে বশে আছে একটা ছেলে। অল্প বয়সী, লম্বা, ফর্সা, আর মাস্কুলার শরীর। বিষয়টা এমন যে, যদি কেউ তাকে জিজ্ঞেস করে আচ্ছা আপনার কেমন ছেলে পছন্দ। সে ঐ ছেলেকে দেখিয়ে বলতে পারবে এমন একজন ছেলে।

মনে মনে ভাবছে সে কি উঠে গিয়ে ছেলেটার সাথে কথা বললে, আর কি বা বলবে যে আমার স্বামী আমাকে চুদে ঠান্ডা করতে পারে না, আমাকে চুদে ঠান্ডা করে দাও। কি সব ফালতু কথা ভাবছি, দুর সব দোষ রুবেলের। কি দেখে যে প্রেমে পড়েছিলাম!

আদিল পাকা খেলোয়াড়, এতো দিনে বিবাহিত অবিবাহিত এতো গুদের ছাল তুলেছে গুনতে গেলে দুহাতের আঙ্গুল কম পরবে। মহিলা যে চোদা খেতে রেডি তাতে কোন সন্দেহ নেই তবে বাঙালির মেয়েদের সমাজের ভয় অনেক। তাই হয়তো শেষ পর্যন্ত বেঁকে বসবে। তার মানে যে স্বামীর জন্য প্রেম তাও না। শরীরের সুখ পেতে বহু মহিলা পা ফাক করে দিয়েছে তারা সামনে কিন্তু স্বামীর ব্যপারে খারাপ কথা শুনতে নারাজ। তবে তার করা চোদন খেয়ে স্বামীর নাম ভুলে গেছেন মহিলারা এমন প্রমাণ আছে। শেষ পর্যন্ত সমাজের ভয় আবার স্বামীর বুকে ফিরে গেছে তারা।
[+] 10 users Like No_fap's post
Like Reply
#5
পরের আপডেটের অপেক্ষায় রইলাম
Like Reply
#6
Apnar kon dhoroner golpo pochondo. Lekha janan.
Like Reply
#7
(05-07-2024, 12:28 AM)No_fap Wrote: Apnar kon dhoroner golpo pochondo. Lekha janan.

কাহিনী ভালো চায়। থিলার দেখান এই গল্পে কেমনে পাইলো আংটি এর জন্য ওর কি হয় বা সাডিফেকট কি হয় জীবনে কি ত্যাগ করতে হয়। বাকী ভাবী অর মধ্য বয়সী মহিলাদের দেখে বশিভূত করে *দছে।
Like Reply
#8
(05-07-2024, 01:26 AM)Shuhasini22 Wrote: কাহিনী ভালো চায়। থিলার দেখান এই গল্পে কেমনে পাইলো আংটি এর জন্য ওর কি হয় বা সাডিফেকট কি হয় জীবনে কি ত্যাগ করতে হয়। বাকী ভাবী অর মধ্য বয়সী মহিলাদের দেখে বশিভূত করে *দছে।

আংটি কিভাবে পেয়েছি তা সামনের আপডেটে দিবো।
ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য
Like Reply
#9
Good start. Carry on.
[+] 1 user Likes Panu2's post
Like Reply
#10
Good Starting
Like Reply
#11
পরের আপডেট এর অপেক্ষায়,দ্রুত আপডেট চাই

সাথে আছি
Like Reply
#12
waiting for new blast...neel selam
Like Reply
#13
ঠিক একই রকম একটা গল্প এখানেই আছে। প্রধান চরিত্রে নাম সম্ভবত শিবু।
Like Reply
#14
উপভোগ করছি । কন্টিনিউ করবেন দয়া করে । ধন্যবাদ ।
Like Reply
#15
(09-07-2024, 05:47 PM)juliayasmin Wrote: উপভোগ করছি । কন্টিনিউ করবেন দয়া করে । ধন্যবাদ ।

Apni akta story likhun apnar story valo lage.
banana :
Never Give Up banana 
Like Reply
#16
কেউ কি এর আপডেট চাচ্ছেন
লেখক বলেছেন নষ্ট জীবন, কষ্ট জীবন

[+] 2 users Like No_fap's post
Like Reply
#17
(26-07-2024, 01:26 AM)No_fap Wrote: কেউ কি এর আপডেট চাচ্ছেন

অবশ্যই
[+] 1 user Likes Roman6's post
Like Reply
#18
Attractive start…please make it incest and group
Like Reply
#19
দুঃখিত । এখন থেকে দ্রুত আপডেট পাবেন
লেখক বলেছেন নষ্ট জীবন, কষ্ট জীবন

[+] 2 users Like No_fap's post
Like Reply
#20
Good start.
কিন্তু মনে হয়না শেষ করতে পারবেন
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)