Thread Rating:
  • 3 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমার সংগৃহীত গল্পগুচ্ছ
#1
Star 
অন্ধ বিশ্বাস 01
এই প্রতিমা তোদের গ্রামটাতো বেশ সুন্দর রে! কি মনোরম পরিবেশ! এমন গ্রাম সত্যিই আমি দেখিনিরে। এখানে না আসলে এমন একটি গ্রাম দেখা
জুটতো না। 

নিশিতা আবেগাপ্লুত হয়ে বলে। নিশিতার কথার জবাবে প্রতিমা তিরস্কারের সুরে বলে- ” কি করে দেখবি তুই ? কনক্রিটের ভিতর জম্মেছিস, কনক্রিটের ভিতর বড় হয়েছিস, কনক্রিটময় জীবন তোর, সবুজ গ্রাম দেখার সৌভাগ্য কি ভাবে হবে বল”?

দুজনের কথা শুনে কাকলী উচ্চস্বরে হা হা হা শব্ধে হেসে উঠে বলে- ” বাহ প্রতিমা তুইতো নিশিতাকে এক্কেবারে বোল্ট আউট করে দিলি”।

তিনজনেই হা হা হা করে হাসে। 
হাসি থামার পর পর কাকলী বলে

কাকলীঃ যাই বলিস নিশি গ্রামটা আসলেই সুন্দর। চারিদিকে পাহাড় আর পাহাড় মাঝখানে সমতলভুমির ছোট্ট গ্রাম। যেদিকে তাকাই সবুজ আর সবুজ। সবুজে ঘেরা মনোরম পল্লী। বিকেলের স্নীগ্ধ সুর্যের আলো গ্রামটাকে আরো মনোরম করে তুলেছে। তাই না রে?

নিশিতাঃ সত্যি বলেছিস। তোর উপলব্ধি দারুন । আমারতো এখান থেকে যেতেই ইচ্ছে করবে না। মন চাইছে যুগ ‍যুগ ধরে এখানে বসে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করি। 

প্রতিমাঃ এখানে বসে থেকে কি আর সৌন্দয্য উপভোগ করবি, চলনা হাটি, চারিদিকে ঘুরে ফিরে দেখলেইতো মজা পাবি। 

নিশিতাঃ কোন দিকে যাবি?

কাকলীঃ চলো ঐ পাহাড়ের দিকে যায় আজ, কাল যাবো ঐ দিকে? পরশু যাবো উত্তরে পরের দিন যাবো দক্ষিন দিকে, কি বলিস। 

নিষিতাঃ এতোদিন থাকবি নাকি?

প্রতিমাঃ থাকতে কি বারন করেছে তোদের? আর আসবি নাকি এই গরিবের বাড়ীতে? এটাই প্রথম এটাই শেষ।

তিনজনই উঠে পুবদিকে হাটা শুরু করে। হাটতে হাটতে টুকটাক গল্প করে। প্রতিমা বলে

প্রতিমাঃ এখানে তোদের লাভার নিয়ে আসলে আরো মজা পেতিস রে নিশি।

নিশিতাঃ কি ? কি? কি বললি তুই? লাভার? আমার কোন লাভার নেই বাপু। আমি পার্টিকুলারী কোন ছেলেকে ভালবাসি না। তুই বাসলে এখনি ডেকে নিয়ে আয়, যা, আমরা অপেক্ষা করছি। পাহাড়ে গিয়ে লুকে যাস, আমরা দুর থেকে দেখবো আর মজা লুটবো। 

কাকলীঃ আমিও কোন ছেলেকে পছন্দ করি না। জানিসতো এখনকার ছেলেরা কোন ছেলে না, উপরে ফিটফাট ভিতরে সদরঘাট। দেখতে ছেলে হলেও ভিতরে পৌরুষত্ব মোটেও নেই। 

নিশিতাঃ কি করে বুঝলি তুই? অভিজ্ঞতা আছে নাকিরে? 

কাকলীঃ অভিজ্ঞতা লাগেনা, ছেলেদের দেখলেই বুঝা যায়। 

নিশিতাঃ কেমন ছেলে তোর পছন্দ? 

কাকলীঃ আগে তুই বল, তোর কেমন ছেলে পছন্দ? 

নিশিতাঃ মিনিমাম পাঁচ ফুট সাত ইঞ্চি লম্বা। ইয়া বড়ো বুক, হাতের পেশিগুলো টাইট যাকে বলে মাশল ম্যান, প্রশস্ত কোমর, উচু উচু টিলার মতো পাছা। না মোটা না পাতলা মেদহীন দেহের অধিকারী পুরুষই আমার পছন্দ। ভগবান 

জানে এমন পুরুষ মিলবে কিনা জীবনে। 

প্রতিমাঃ কি করবি এমন পুরুষ দিয়ে তুই? 

প্রতিমার কথায় তিনজনেই খিল খিল করে হেসে উঠে। 

নিশিতাঃ তুই তো বললি না তোর লাভারের কথা। 

প্রতিমাঃ আমার আবার লাভার! কে ভালবাসবে আমাকে? গ্রামের মেয়ে আমি। তোদের মতো শহুরে মেয়ে যেখানে খালি যাচ্ছিস সেখানে আমি লাভার পাবো কোথায় রে।

নিশিতাঃ ই ই ইস। তুই যা সুন্দরী, যে কোন ছেলে দেখলে তোকে ”মাল” না বলে ছাড়বে না। দিব্যি করে বলছি আমি যদি ছেলে হতাম না তোকে বিয়ে না করে ছাড়তাম না। 

কাকলীঃ কি করতিরে ওকে বিয়ে বরে? হি হি হি করে হাসে কাকলী। 

নিশিতাঃ কি করতাম দেখতে চাস? বলেই নিশিতা প্রতিমাকে জড়িয়ে ধরে, প্রতিমার গালে গালে চুমু দেয়, একটা দুধকে খামচে ধরে চিপে দেয়। প্রতিমা ছাড় ছাড় বলে চিৎকার করতে শুরু করলে ছেড়ে দিয়ে বলে- ” কি করতাম দেখলি কাকলী”? 

কাকলী যেন হাসি থামাতে পারে না নিশিতার কান্ড দেখে।প্রতিমারও হাসতে হাসতে দম বন্ধ হওয়ার উপক্রম হয়। হাসি থামিয়ে কাকলী বলে।

কাকলীঃ তুইতো হঠাৎ করে উত্তেজিত হয়ে গেলি। সেক্স মাথায় উঠে গেছে বুঝি? আহ এখানে যদি তোর কল্পনার মতো কোন পুরুষ কে পেতাম, তোকে তার হাতে তোলে দিয়ে বড়ই মজা পেতাম রে ভাই।

প্রতিমাঃ আমরাতো সেক্সের কথা তেমন বলছি না, তবুও এমন করলি কেনরে নিশি? 

কাকলীঃ শুধু মৌখিক ভাবে পুরুষের বর্ননা দিতেই তোর এ অবস্থা, আর সেই পুরুষকে দেখলে তুই কি করবি ভগবান জানে। ঐ পুরুষ যদি তোর গায়ে হাত লাগায় তাহলে যৌন আগুনে জ্বলে ছাই হয়ে যাবি তুই। 

নিশিতাঃ মিথ্যে বলবোনা তোদের মত। মাঝে মাঝে আমার খুব মন চায় কোন সুপুরুষের বুকের নিচে সারা রাত ধরে পিষ্ঠ হতে। একবার নয়, দুবার নয়, হাজার বার তার ভোগে নিজেকে সপে দিতে। তোদের চায় না?

কাকলীঃ আমরা মেয়ে নই? চাইবে না কেন? বুক ফেটে যায় তবুও মুখে কি কাউকে বলা যায় ” এই আমাকে ইয়ে করো”। 

কথা বলতে বলতে কখন তারা পাহাড়ের পাদদেশে এসে দাড়িয়েছে বুঝতেই পারেনি। প্রতিমা নিশিতা আর কাকলীকে লক্ষ্য করে বলে-

প্রতিমাঃ চল এখন ফিরে যায়। কিছুক্ষন পরেই সুর্য চলে যাবে। একদম নির্জন এলাকা । আমরা সবাইতো মেয়ে। 

নিশিতাঃ নির্জন বলেইতো ভাল লাগছে। লোকারণ্য হলেতো এখানে আসতামই না। পাহাড়ের চুড়ার দিকে উঠে যাওয়া একটা রাস্তার দিকে ইঙ্গিত করে নিশিতা বলে ” এ রাস্তাটা কোথায় গেছে জানিস প্রতিমা”?

প্রতিমাঃ উপরে একটা শিব মন্দির আছে, ছোট থাকতে একবার মায়ের সাথে আসছিলাম। আর আসা হয়নি। 

নিশিতাঃ আমরা তিনজন আছি ভয় কিসের? চলনা একবার শিব ঠাকুর কে ভক্তি করে আসি। কি বলিস কাকলী?

কাকলীঃ ইচ্ছে হলে চলো। আরতো আসা হবে না। শিব ঠাকুর তুষ্ট হলে তোর কল্পনার পুরুষ মিললে মিলতেও পারে। বলে কাকলী হাসে।

প্রতিমাঃ আমার কিন্তু ভয় করছে। 

প্রতিমার দ্বিধাকে পাত্তা না দিয়ে দুজনে ঐ রাস্তা দিয়ে হাটা শুরু করে। অগত্যা প্রতিমাও তাদের সঙ্গি হয়। কথা বলতে বলতে হাটে। 

কাকলীঃ আচ্ছা নিশি এমন যদি হয় ঐ মন্দিরে এখন আর কেউ যায়না। দুষ্ট লোকদের আখড়া হয়ে গেছে মন্দির টা। তাহলেতো আমরা বিপদে পরে যাবো। 

নিশিতাঃ তোর এমন মনে হওযার কারন কি। 

কাকলীঃ কাউকে তো মন্দিরের দিক হতে আসতে দেখছিনা তাই। 

নিশিতাঃ এমন কিছু ঘটলে প্রতিমা জানার কথা। জানিস তুই কিছু প্রতিমা?

প্রতিমাঃ নাতো শুনিনি। 

কিছুদুর যেতেই তাদের সামনে পরে এক লোক। একটা সাদা রঙ এর পাতলা নেংটি পরে দাড়িয়ে আছে। নেংটির গিটটা নাভির এতো নিচে যে পুরুষাঙ্গের উপরের কিছু কেশ স্পষ্ট দেখা যাচ্ছে। পতলা আবরনের কারনে তার ঝুলন্ত পুরুষাঙ্গটা দেখতে কারো তেমন অসুবিধা হয়নি। লোকটা প্রায় ছয় ফুট লম্বা। ইয়া বড় মোচ ,মুখে খোচা খোচা দাড়ি। বিরাট আকারের বুক, পুরো বুকটা কালো কেশে ভরা। কেশগুলো বুক, পেট, আর নাভির নিচে পর্যন্ত ছড়িয়ে আছে।পিঠও কেশে ঢেকে আছে। হাতের পেশিগুলো এত মোটা যে যেন পুর্ণ বয়স্ক একজন ছেলের উরুর সমান। আর উরু গুলো একটা ছোটখাট দেহের সমান। কিন্তু লোকটি পেশির তুলনায় তেমন মোটা নয়। দেখলে বুঝা যায় ব্যায়ামের শরির।

তারা তিনজনই বিশ ফুট দুর থেকে লোকটিকে পরিপুর্ন জরিপ করে নেয়। পাশ দিয়ে অতিক্রম করতে তিনজনেই মাথা বাকিয়ে চোখ নিচু করে চলে যেতেই লোকটি ডাক দেয়। 

লোকঃ তোমরা কারা? কোথঅয় যাও? 

সবাই পিছন ফিরে দাড়ায়। প্রতিমা আমতা আমতা করে বলে 

প্রতিমাঃ আমার নাম প্রতিমা রায়। আমি মৃত সুবোধ রায়ের মেয়ে। এ গ্রামেরই মেয়ে আমি। এরা আমার বন্ধু । একসাথে ভার্সিটিতে পড়ি। ছুটিতে বেড়াতে এসেছে আমার সাথে।

লোকঃ তোমারতো কোন ভাইবোন নেই তাই না। 

প্রতিমাঃ জি । আপনি কি করে জানেন? চিনতেন আমার বাবাকে? 

লোকঃ না। তোমার বাবাকে চিমতাম না। তবে তোমার মাকে এখনো চিনি। 

প্রতিমাঃ কিভাবে চিনেন মাকে? 

লোকঃ বিশ বছর আগে থেকে চিনি বৈকি। আমাদের পরিচয় তোমার বয়সের সমান।

প্রতিমাঃ মাকে আপনার নাম বললে চিনবে? কি নাম আপনার?

লোকঃ আমার নাম শিবদয়াল। এ নামে কেউ আমাকে চেনেনা। সবাই আমাকে বাড়াবাবু ডাকে। মায়েরও বাড়াবাবু, মেয়েরও বাড়াবাবু । তোমরাও বাড়াবাবু বলে ডেকো। জানোতা শিবের অপর নাম বাড়া। তোমার বন্ধুদের নাম কি?

নাম শুনে এক অপরে দিকে চোখাচোখি করে। তারপর বাড়াবাবুর প্রশ্নের জবাব দেয়।

নিশিতাঃ আমার নাম নিশিতা দেবী।

কাকলীঃ আমার নাম কাকলী শীল। 

বাড়াবাবুঃ যাও তোমরা ঘুরে আসো। যাওয়ার সময় আমার আশির্বাদ নিতে ভুলোনা কিন্ত। 

সবাই সমস্বরে বলে জি আচ্ছা।

সবাই নির্বাক, নিশব্ধে কিছুদুর চলে যায়। কাকলী একটু পিক শব্ধে হেসে বলে

কাকলীঃ লোকটার নামটা জানি কেমন, বাড়া মানে কি রে? নিশি? 

নিশিতাঃ জানিস না। যেটা নেংটির নিচে ঝুলতে দেখলি সেটা। 

প্রতিমাঃ তোর মুখে দেখছি কিছু আটকায়না। 

নিশিতাঃ আমরা সবাইতো মেয়ে, এখানে আটকাবে কেন? 

কাকলীঃ তুই যে পুরুষের বর্ননা দিলি এর কিন্ত তার চেয়ে বেশি আছে, এর বুকের নিচে তোকে শুয়াতে পারলে কিন্ত ভালো হতো। 
নিশিতাঃ চলনা সবাই মিলে শুই। আমি একা শুবো কেন। 
কাকলীঃ বাড়াবাবুর বাড়া দেখেছিস, স্বাভাবিক অবস্থায়ও কত্ত বড়ো! এটা দাড়ালে কি হবে জানিস? আমার ভয় করে। আমি শুবো না। তোকে রেখে আমরা চলে যাবো। হাজারবার ভোগ করবে তোকে। 

প্রতিমাঃ তোরা বন্ধ করবি বাজে কথা? এদিকে সন্ধা হয়ে আসছে। 

প্রতিমার কথাই সবাই জোরে পা চালায়। পাঁচ মিনিট পরেই তারা মন্দিরে পৌছে যায়। সবাই শিবলিঙ্গের সামনে নতজানু হয়ে বসে। ভক্তি জানায়। কুর্নিশ করে। মনে মনে তাদের বাসনা জানায় শিব কে। শেষে কাকলী কৌতুক করে জোরে জোরে বলতে শুরু করে- ” হে শিব ঠাকুর আমার বন্ধু নিশিতার কামনার সুপুরুষ পথে দেখে এলাম, তুমি করুনা করে তার বুকের নিচে নিশিতাকে শুয়ে দিও”। বলে হি হি হি করে হাসে। নিশিতাও তখন জোরে জোরে বলে – ” হে শিব ঠাকুর আমাকে যদি শুয়াও কাকলীকেও শুয়াতে একদম ভুল করবে না”। তাদের এমন কৌতুক শুনে প্রতিমা রেগে বলে 

প্রতিমাঃ তোরা কি শুরু করেছিস? শিব ভক্তি করছিস নাকি শিবের সাথে ঠাট্ট করছিস। শিব ঠাকুর তোদের আর্তি মেনে নিলে কি করবি তখন। 

কাকলীঃ হে শিব ঠাকুর আমাকে বাদ দিয়ে নিশিতা আর প্রতিমাকে শুয়াও। আমি কিন্তু বাড়াবাবুর বাড়ার চাপে মরে যাবো।

তিনজনে শিব ভক্তি আর হাসি ঠাট্টা করে মন্দির ছাড়ে। তখন সুর্য ডুবে চারিদিকে অন্ধকার হয়ে আসছে ।

অন্ধ বিশ্বাস 02
নিশিতারা চলে গেলে বাড়াবাবু কল্পনায় ডুবে যায়। কেউ কারো চেয়ে কম যায় না। প্রায় সমানে সমান। কাকে কল্পনার রানী বানাবে ভেবে পায় না বাড়াবাবু । যেমনি রুপ তেমনি রঙ। বর্নের তুলনায় নিশিতা একটু গাঢ় হলেও দৈহিক বিচারে নিশিতাকে শ্রেষ্ঠ বলা যায় অন্য দুজনের তুলনায়। সবাই কে 

পাশাপশি রেখে কল্পনা করতে শুরু করে। নিশিতা কাকলী আর প্রতিমা কল্পনার চোখে ঘুরতে থাকে বাড়াবাবুর । নিশিতার নিটোল দুধ যেন বাড়াবাবুর চোখ থেকে সরতেই চায় না। মন চায় এখনি নিশিতার দুধগুলোকে দু হাতে দলাই মোচড়াই করে থেতলে দিতে। আহ কি পাইন দুধ নিশিতার! একবারে বড়ও নয় আবার ছোটও নয়। মাঝারী ধরনের কাচা বেলের মতো বুকের শোভা বর্ধন করে ফুটে আছে। কাচাইতো। দেখলে মনে হয় এখনো কারো হাত পরেনি নিশিতার বুকে। এক্কেবারে ইনটেক্ট রয়ে গেছে। শরীরটা বুক হতে সামন্তরাল ভেবে নেমে এসে কোমরের গ্রন্থি ঈষৎ চওড়া হয়ে গেছে। 



একটু বাইরের দিকে ঠেলানো উচু উচু মাংশল পাছা দুটি যেন বাড়াবাবুর কল্পনার চোখ থেকে সরাতে পারে না। তার উপর টাইট কামিচ পাছাগুলোকে আরো আকর্ষনিয় করে তোলেছে। হেটে যাওয়ার সময় পাছার দোলন এখনো বাড়াবাবুর বুকে তীরের ফলার মতো গেথে আছে। ঈষৎ মুচকি হেসে ”আমার নাম নিশিতা দেবী” সুরেলা কন্ঠ বাড়াবাবুর কানের মধ্য দিয়ে হৃদয়ে এখনো প্রতিধ্বনি করে চলেছে। বাড়াবাবু দাত কিড়মিড় করে নিজের অজান্তেই ”আহ নিশিতা” শব্ধ করে উঠে। তারপর তার চোখে ভেসে উঠে কাকলীর শরীর। একটু মোটা শরীর কাকলীর। অন্যদুজনের চেয়ে মোটা হলেও দেখতে দারুন, আগাগোড়া এক সমান। দুধগুলো বেশ বড় বড়। প্রশস্ত বুকের উপর বড় সাইজের দুধগুলো যে কোন পুরুষ কে পাগল করে দেয়ার মতো। কাকলীর দুধগুলো খুবলে খুবলে খাওয়ার বাসনায় বাড়াবাবু দাতে দাত কামড়ায়। 

এবার তার কল্পনায় বাসা বাধে প্রতিমা। নিশিতাকে এক নম্বরে রাখলে প্রতিমাতো দুই । একেবারে মায়ের মতো হয়েছে প্রতিমা। দুধে আলতা রং। নিশিতার চেয়ে একটু বড় আর কাকলীর চেয়ে একটু ছোট আকারের দুধগুলো আজীবন চোষলেও তৃপ্তি মেটবেনা মোটেও। একদম মায়ের মতো হয়েছে প্রতিমা। 

মনে হয় এইতো সেদিন তারই চোদনে তার মা রাধার গর্ভে প্রতিমার জম্ম হলো। বাড়াবাবুর বয়স তখন পচিশ কি ছাব্বিশ। আর রাধার বয়স তখন আনুমানিক ত্রিশের বেশি হবে না। বিয়ের সাত বছর পরেও তার গর্ভে কোন সন্তান না আসাতে শিব ঠাকুরের মন্দিরের আসে সন্তান কামনায়। অনেক মহিলা ভক্ত এসেছিল সেদিন।কেউ বাড়াবাবুর দৃষ্টি কাড়তে পারেনি। কোন মহিলা কে তার ভাল লাগেনি। রাধার শরির সেদিন তাকে পাগল করে তোলেছে। একে একে সব মহিলা যার যার আর্তি জানিয়ে চলে যায়। কিন্তু রাধার আর্তি যেন শেষ হয়না। সে মাথা ঠেকিয়ে শিব ঠাকুরের সামনে পরে থাকে। আর কাদতে কাদতে সজোরে বলতে থাকে ”ঠাকুর আমার স্বামি কে যৌন শক্তি দাও, যাতে আমার গর্ভে সন্তান দিতে পারে”। রাধার এমন আর্তি শুনে বাড়াবাবু রাধার পিঠে হাত রাখে। রাধা চমকে উঠে কেদে কেদে বলে ”আমি আর কিছু চাইনা শুধু একটা সন্তান সেটা ছেলে হউক আর মেয়ে”। বাড়াবাবু সেদিন রাধাকে বলে 

বাড়াবাবুঃ সন্তান কি এমনিতে পাওয়া যায়? গর্ভে ধারন করতে হয়। 

রাধাঃ আমি সেটাই চাই। আমার স্বামি কিছুতেই পারছে না আমার গর্ভে সন্তান দিতে। 

বাড়াবাবুঃ গর্ভে সন্তান নেয়ার কষ্ট সইতে পারবি তুই। 

রাধাঃ পারবো। যতই কষ্টই হোক আমি শুধু সন্তান চাই। 

বাড়াবাবুঃ আয়। আমার সাথে আয়। 

বাড়াবাবু সেদিন রাধাকে নিয়ে তার ঘরে আসে। ঘরে ঢুকে রাধার চোখ বেধে দেয়। 

রাধাঃ চোখ বাধছেন কেন?

বাড়াবাবুঃ তুইতো এতোক্ষন নকল পাথরের শিবের কাছে আর্তি জানিয়েছিস, চোখ বেধে তোকে আসল শিবের কাছে নিয়ে যাবো। তবে আমার কোন কথা অমান্য করতে পারবি না। এমনকি মানতে দ্বিধা করতেও পারবি না। বলার সাথে সাথে তা পালন করবি। তা নাহলে চিরদিন সন্তানের মুখ দেখতে পারবি না। 

রাধাঃ আমি করবো। 

বাড়াবাবু উলঙ্গ হয়ে একটা মোড়াতে বসে। তারপর রাধাকে আদেশ করে।

বাড়াবাবুঃ তোর পরনের কাপড় খুলে ফেল।

রাধা সাথে সাথে তার পরনের কাপড় খুলে ফেলে।

বাড়াবাবুঃ এবার সামনের দিকে এগিয়ে আয়। 

রাধা সামনের দিকে এগুয়। তার সামনে এলে রাধার একটা হাতকে ধরে বাড়াবাবুর বিশাল আকারের লিঙ্গের উপর তোলে দেয়।

বাড়াবাবুঃ এটাকে জাগিয়ে তোল। 

রাধা বুঝতে পারে না ঐটা কি। হাতের স্পর্শে লম্বা সাপের মতো লাগে। কিন্তু সাপতো এতো নরম হয় না। সাপের মাঝখানে কাটা থাকে। এর কোন কাটা নেইতো। তাহলে এটা কি? একবার ভাবে লিঙ্গ নয়তো। আবার ভাবে মানুষের লিঙ্গ নরম অবস্থায় এতো লম্বা হবে কেন। এটাতো এক হাত লম্বা হবে। রাধা জানতে চায়

রাধাঃ আপনি কোথায় আছেন ? 

বাড়াবাবুঃ তোর সামনে।

রাধা ঃ এটা কি?

বাড়াবাবুঃ এটাই আসল শিব। যে তোর গর্ভে সন্তান দিতে পারে। 
বাড়াবাবুর কথা শুনে রাধা আবার একটু টিপে দেখে। এবার আরো একটু মোটা লাগছে। রাধার বুঝতে বাকি নেই এটা তার বাড়া। তার হাতের স্পর্শে এটা গরম হয়ে উঠেছে। মুহুর্তের মধ্যে রাধার হাতে ধরা অবস্থায় এটা ফোসে উঠে প্রায় চৌদ্দ ফুট লম্বা আর আট ইঞ্চি ঘেরের বিরাট আকার ধারন করে। রাধা ঘাবড়ে যায়। মনে মনে ভাবে এটা দিয়ে চোদে এ লোকটা তাকে পোয়াতি বানাবে। কিন্তু এ বাড়ার চোদন সইতে পারবে তো। মনে পরে বাড়াবাবুর আগের একটা কথা ”গর্ভে সন্তান নেয়ার কষ্ঠ সইতে পারবি তুই”। রাধা বাড়াবাবুর বাড়া হাতে ধরে বলে 

রাধাঃ এই শিব ঠাকুরের পুজোর জন্য আপনি আমাকে তৈরি করে নিন দয়া করে। 

বাড়াবাবুঃ আগে শিব ঠাকুরকে তুই চোষে, মলে ভক্তি সহকারে অর্চনা কর, দেখবি তোর সোনায় জল গড়াচ্ছে। এতেই তৈরি হয়ে যাবে। পুরাতন মাল চোদনে আমি কাউকে তৈরি করি না। নতুন অথবা জোর করে কাউকে চোদলে অনেক কিছু করতে হয়। 

রাধা বাড়াবাবুর বাড়া মলতে আর চোষতে শুরু করে। কিছুক্ষন পরই বাড়াবাবুর আদেশ হয়।

বাড়াবাবুঃ দুপাকে উপরের দিকে তোলে দু দিকে ফাক রেখে শুয়ে যা এখন। 

রাধা শুয়ে যায় কথা মতো। বাড়াবাবু বাড়ার মুন্ডি দিয়ে রাধার সোনায় কিছুক্ষন ঘষাঘশি করে। তারপর রাধাকে বলে 

বাড়াবাবুঃ আমি পুরোনো মাল চোদতে একঠাপে ঢুকিয়ে দিই কিন্তু। তুই তৈরি হয়ে থাক। 

বাড়াবাবু মুন্ডিটা রাধার সোনায় ঠেকিয়ে বলে 

বাড়াবাবুঃ বল শিব

রাধাঃ শিব
সাথে সাথে প্রচন্ড জোরে ঠেলা দেয় বাড়াবাবু । রাধা মাগো মা বলে জোরে চিৎকার করে উঠাতে বাড়াবাবুর মনোযোগ নষ্ট হয়ে যায়। বাড়াটা অর্ধেক ঢুকে আটকে যায়। 
বাড়াবাবুঃ হায় হায় তোর সোনাটা মোটেও ব্যবহার হয়নি রে। না না । ঢুকাতে যখন পারলাম না , তোর সন্তান হওয়ার কোন সম্ভবনা নেই। এই বের করে নিলাম। 

রাধাঃ না না না। বের করবেন না দয়া করে। যে ভাবে হউক ঢুকান। একটু বীর্য দিন। প্রথম বাসরে সব নারীরাই তো ব্যাথা পায় , তবুও স্বামীরা ঢুকায়,চোদে । মনে করুন আপনার সাথে আমার প্রথম বাসর। দয়াকরে ঢুকান, একটু চোদেন। দেখবেন একবার ঢুকালে আর কোন কষ্ট হবে না আমার। আপনি যতই জোরে চোদেন আমি সইতে পারবো, আমার ভাল লাগবে।

বাড়াবাবুঃ ঠিক আছে তুই যখন এতো করে বলছিস কি আর করা। 

বাড়াবাবু আবার রাধার সোনায় বাড়া ফিট করে। রাধা এবার দাত মুখ খিচে নিজেকে পুর্ন ভাবে প্রস্তুত করে রাখে। বাড়াবাবু আবার একটা ঠেলা দেয়। এবার নয় ইঞ্চির মতো ঢুকে যায় রাধার সোনায়। টাইট হয়ে গেথে যায়। রাধা কোন শব্ধ করে না। দাতে দাত কামড়ে থাকে। বাড়াবাবু বাড়াকে একটু টেনে বের করে আবার ঠেলা দেয় । এবার পুরোটা ঢুকে যায় রাধার সোনায়। এবার পুরো বাড়াটা বের করে আনে বাড়াবাবু। তারপর আবার পুরোটা ঢুকিয়ে দেয়। 

রাধাঃ বলিনি আমি, একবার ঢুকালে ঠিক হয়ে যাবে। এবার কত্ত সুন্দর বাবে ঢুকে গেছে আমার শিব ঠাকুর। শুধু লম্বা মাথাটা পেটের ভিতর একটু লাগছে। লাগুক ,এতে আমার কিচ্ছু যায় আসে না। সেদিন এক ঘন্টা ধরে রাধাকে চোদে বাড়াবাবু। রাধার সোনায় এক লিটার বীর্য ঢেলে দেয়। শুয়া থেকে উঠতেই রাধার সোনা থেকে দর দর করে বীর্য বেরিয়ে আসে। সেটা দেখে রাধা ভড়কে যায়।
রাধাঃ সবতো বেরিয়ে গেলো, এখন কি করি ।
বাড়াবাবুঃ কোন অসুবিধা নেই, যতদিন পোয়তি না হবি ততদিন এসে বীর্য নিয়ে যাস।
রাধা এর পর কিছুদিন আসা যাওয়া করে। এর পর অনেকদিন আর আসেনি। একদিন একটা বাচ্চা নিয়ে এসে বলে যায় এটা তার মেয়ে নাম প্রতিমা। আজ সেই প্রতিমা পুরো চোদনের উপযুক্ত হয়ে গেছে। আবার কল্পনায় আসে নিশিতা। 

এভাবে বাড়াবাবুর কল্পনায় ঘুরে ফিরে নিশিতা, কাকলী, প্রতিমা বারবার পলাক্রমে আসতে থাকে বাড়াবাবুর চোখে। আর সেই সাথে প্রতীক্ষায় থাকে কখন তারা এ পথে ফিরবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অন্ধ বিশ্বাস 03
মন্দির থেকে বেরিয়ে কাকলী নিশিতাকে লক্ষ্য করে বলে। কাকলীঃ এই নিশি এবার তো ঐ লোকটির কাছে যেতে হবে আশির্বাদের জন্য। কি আশিবার্দ দেবে ভেবেছিস? 

নিশিতাঃ গেলেই দেখবি।

কাকলীঃ যা বলিস বাপু লোকটা একেবারে বেয়াড়া। কেমন কাপড় পরেছে দেখলি? এতো বড় লিঙ্গটা পুরো দেখা যাচ্ছে। 

যেমন নাম তেমন কাম। বাড়াবাবুর বাড়া বটে। 

নিশিতাঃ এ অবস্থায় কত ইঞ্চি হবে ভাবতো। 

কাকলীঃ দশ হবে। 

প্রতিমাঃ এতো আলাপ না করে গিয়ে মেপে দেখে আছিস। 

কথা বলতে বলতে তারা বাড়াবাবুর কাছাকাছি এসে যায়। শত ফুট দুরে থাকতে নিশিতা বলে

নিশিতাঃ ঐ দেখ বাড়াবাবু বাড়া ঝুলিয়ে আমাদের জন্য দাড়িয়ে আছে। 

কাকলীঃ আজ তোর কপালে কি আছে কে জানে। 



নিশিতাঃ কেন আমার কেন?

কাকলীঃ আসলে সবদিক থেকে বিচার করলে তুই খুবই আকর্ষনীয়। তোর উপর হামলাটা বেশি হবে। আর তুইতো এমন পুরুষই পছন্দ করিস। 

নিশিতাঃ একটা থাপ্পড় দেবো কিন্তু।

তিনজনেই সমস্বরে খিল খিল করে হেসে উঠে। 

বাড়াবাবু তাদের আগমনের দিকে এক পলকে চেয়ে থাকে। নিজের মনে পুলক জাগে। নতুন আনকোড়া মেয়ে চোদনের বাসনায় তার সারা শরির উষ্ণ হয়ে উঠে। তার দুচোখের তীর নিশিতার দিকে ছোড়ে দেয়। 

কাকলীঃ দেখ দেখ নিশি তোর দিকে কেমন করে চেয়ে আছে যেন গিলে খাবে। বলিনি তোর কপাল ভাল। 

নিশিতা কিছু বলার আগেই তারা বাড়াবাবুর সামনে এসে দাড়ায়। 

বাড়াবাবুঃ আসো আসো। তোমাদের অপেক্ষায় দাড়িয়ে আছি। 

প্রতিমাঃ না না । এখন যাবোনা সন্ধ্যে হয়ে গেছে । মা চিন্তা করবে। আরেকদিন আসবো। আপনার আশির্বাদ নিয়ে যাবো। 

বাড়াবাবুঃ তোমার মাকে আমার কথা বলো। দেখবে খুশি হবে। 

প্রতিমা নিশিতা আর কাকলীকে লক্ষ্য করে বলে

প্রতিমাঃ চল যাবো আর আসবো দেরি করবো না। 

তারা বাড়াবাবু কে অনুসরন করে হাটতে থাকে। গেট পেরিয়ে বাড়াবাবুর পিছনে পিছনে তার আস্তানায় গিয়ে ঢুকে। 

নিশিতাঃ আমাদের কে আশির্বাদ দিন চলে যায়। 

বাড়াবাবুঃ এভাবে আশির্বাদ হয় না। কিছু নিয়ম কানুন আছে। 

নিশিতাঃ কি করতে হবে। 

বাড়াবাবুঃ তুমি ঐ ঘরে যাও। 

নিশিতাঃ একা যাবো? আমার ভয় করে যে।

বাড়াবাবুঃ কোন ভয় নেই। এখানে কেউ আসবে না। কাক পক্ষিও না।

বাড়াবাবুঃ কাকলী তুমি ঐ ঘরে যাও। প্রতিমা তুমি ঐ ঘরে । নাও এ ফুলগুলো নাও। স্ব স্ব কপালে ঠেকিয়ে চোখ বুঝে শিব নাম করতে থাকো। আমি আসছি সবাই কে আলাদা আলাদা বর দেব। 

একশত ফুট দুরত্বে তিনজন তিনটি দালান ঘরে ঢুকে পরে। কপালে ফুল ঠেকিয়ে চোখ বুঝে থাকে। বাড়াবাবু প্রথমে প্রতিমার কাছে যায় । প্রতিমার দু কানে কানে কিছু তুলো ঢুকিয়ে বলে

বাড়াবাবুঃ জাগতিক কোন শব্ধ যাতে তোমার কানে না আসে। তাই এ তুলো দিলাম। কিছুতেই তুলো আর ফুল পেলে দেবে না । যদি দাও বিরাট ক্ষতি হয়ে যাবে।

তারপর কাকলীর ঘরে গিয়ে অনুরুপ তুলো দিয়ে সেটাই বলে ফিরে আসে। দুজনকে বাইর থেকে তালাবদ্ধ করে দেয়। কানে তুলো থাকাতে তারা বুঝতে পারেনি তালাবদ্ধ হওয়ার ব্যাপরটা। তারপর ফিরে আসে নিশিতার কাছে। বাড়াবাবুর ইচ্ছে নিশিতাকে আগে চোদবে। প্রথম চোদনটা নিশিতা কে দিতে চায়। 

নিশিতার ঘরে ঢুকে বাড়াবাবু দরজা বন্ধ করে দেয়। নিশিতা পিছন ফিরে জিজ্ঞেস করে। 

নিশিতাঃ একি দরজা বন্ধ করলেন কেন ঠাকুর জি?

বাড়াবাবুঃ তোমাকে আশির্বাদ দেবো বলে। চোখ বন্ধ করে বসে থাকো। 

নিশিতা চোখ বন্ধ করে বসে থাকে। পিছন থেকে বাড়াবাবু নিশিতার দু দুধকে দুহাতে জোরে চিপে ধরে। নিশিতা চিৎকার দিয়ে উঠে ”কাকলী তুই কোথায়? প্রতিমা তুই কোথায়? তাড়াতাড়ি আয়”। কিন্তু দুরুত্ব আর কানে তুলো থাকার কারনে সে চিৎকার তাদের কানে পৌছেনা। তারাও এমন একটা আশির্বাদের অপেক্ষায় থাকে। 

বাড়াবাবুঃ কেন চিৎকার দিলে এমন করে? 

নিশিতাঃ আপনি আমার দুধ ধরলেন কেন? ছাড়ুন নয়তো আবরো জোরে চিৎকার দিয়ে লোক জড়ো করবো। ছাড়ুন বলছি। 

বাড়াবাবুঃ পাথরের নকল শিব এর পুজো করে এলে, অথচ বাস্তব শিব তোমার অঞ্জলি নিতে চাইছে তাকে ফিরিয়ে দেবে? 

কথা বলতে বলতে বাড়াবাবুর দুহাত তখনো নিশিতার দুধ চিপে চলেছে। নিশিতা তার দেহকে মোচড় দিয়ে দুধকে মুক্ত করে উঠে দাড়ায়, রাগে কাপতে কাপতে বলে 

নিশিতাঃ আমার ভোদার শিব । 

সাথে সাথে বাড়াবাবুর বুক লক্ষ্য করে একটা লাথি মারে। বাড়াবাবু চিৎ হয়ে পরে গেলে নিশিতা পালিয়ে যেতে চেষ্টা করে। কিন্তু পালাতে পারে না।

বাড়াবাবুঃ শিব তো ভোদারই হয় নিশিতা। সেতো তুমি জানো। এই শিবটা যেমন তোমার ভোদার, তেমনি তোমার ঐ ভোদাটা এই শিবের। তুমি সেটা নিজের অজান্তে মেনে নিয়েছ এবং স্বীকার করেছ। অতএব তাদের মিলনে বাধা দিও না। ভোদাটা খুলে শিবের ভোগে দিয়ে দাও। 

বলতে বলতে বাড়াবাবু উঠে দাড়ায় নিশিতার দিকে এগিয়ে যেতে নিশিতা কেদে উঠে বলে

নিশিতাঃ না না । আপনি এমন করবেন না। আপনার এ শিবের মন্থন আমার আনকোরা ভোদা সইাতে পারবে না। 

বাড়াবাবুঃ কি বলো তুমি! ধরাতে এমন কোন ভোদা নেই যে শিবের মন্থন সইতে পারেনা। প্রত্যেক ভোদাই যে কোন মাপের শিব কে নিজের গহ্বরে অনায়াসে নিতে পারে। শুধু একটু তৈরি করে নিতে হয়। এসো আমার কাছে , আমি তোমার ভোদাকে শিবের মন্থনে তৈরি করে দিই। 

নিশিতা বাড়াবাবুর কাছে আসে না । সে গোঁ ধরে কাদো কাদো অবয়বে দাড়িয়ে থাকে। বাড়াবাবু নিজেই উঠে যায় নিশিতার দিকে। 

নিশিতাঃ না না । আপনি আসবেন না। আমাকে যেতে দিন প্লীজ।

বাড়াবাবুঃ ভয় কিসের ? মাত্র তিন রাত্র শিবের আরাধনা করলে দেখবে তোমার দেহ মনে আমুল পরিবর্তন এসে গেছে। তখন এ শিবকে ছেড়ে যেতেই চাইবে না। আমি তাড়িয়ে দিলেও না। শিব নাম জপে জপে তুমি পাগল হয়ে যাবে। 

বলতে বলতে বাড়াবাবু নিশিতার গা ঘেষে পিছনে দাড়ায়। নিশিতা জড়োসড়ো হয়ে দুহাতে দুধগুলোকে ঢেকে দাড়িয়ে থাকে। তার আপাদমস্তক কাপছে । ঘাড় বাকা করে বাড়াবাবুর দিকে তাকায়। অন্ধকারে কিছুই দেখতে পায়না। ঠিক এমনি সময় বাড়াবাবু নিশিতাকে দুহাতে জড়িয়ে ধরে। নিশিতা কিচ্ছু বলতে পারে না। তার মুখে কোন শব্ধ বের হয়না। যেন বাক শক্তি হারিয়ে ফেলেছে। আরো জড়োসড়ো হয়ে শরির কুচকে বাড়াবাবুর বুকের সাথে মিশে যায়। নিশিতার বুকের হাতগুলোকে ফাক করে তার দুধের উপর বাড়াবাবুর নিজের হাত বসিয়ে দেয়। নিশিতার ভয় কাটানোর জন্য না চিপে না মলে হাতের তালু দিয়ে দুধগুলোকে কিছুক্ষন চেপে ধরে রাখে। দুহাতে মুখ ঢেকে নিশিতা নিরবে ঠাই দাড়িয়ে থাকে। ক্ষনিক পরেই বাড়াবাবু নিশিতার দুধের উপর তালুর চাপ বাড়ায়। তালুকে আস্তে আস্তে বৃত্তাকারে দুধের উপর ঘুরাতে শুরু করে। আর সেই সময় নেংটি খুলে বাড়াবাবুর বিশাল আকারের ঠাঠানো বাড়া দিয়ে নিশিতার পাছার ফাকে মৃদু ভাবে গুতোতে থাকে । 



নিশিতার যৌবনে কোন পুরুষের এই প্রথম স্পর্শ। এই প্রথম কোন শক্ত সামর্থ্য পৌরুষ্ট হাত তার দুধ নিয়ে খেলা করছে। লোকটার প্রতি তার হাজারো ঘৃনা আর বিরক্তি থাকলেও প্রকৃতির স্বাভাবিক নিয়মে শরিরটা মনের বিপরীতে অবস্থান নিয়েছে। আপাদমস্তক একটা অভুতপুর্ব শিহরনে দেহে জৈবিক ক্ষুধা জেগে উঠেছে। দুধের উপর মন্থন ক্রিয়ার ফলে যৌনিতেও তার প্রতিক্রিয়া দেখা দিয়েছে, সে বুঝতে পারছে কোন এক অজানা কারনে তার যৌনি পথ ভিজে যাচ্ছে। যৌনির প্রতিক্রিয়া দেখে নিশিতা অবাক হয়ে যায়। দুধ আর যৌনির মাঝে দুরুত্ব থাকা সত্বেও কি অপুর্ব যোগসুত্র এ দুয়ের!

বাড়াবাবুর দুধ মন্থন নিশিতার ভাল লাগতে শুরু করে। সে মনে মনে ভাবে, কেন লোকটি শুধু কামিচের উপর দিয়ে দুধগুলোকে মলছে? কেন কামিচটা খুলে নিচ্ছেনা? লোকটি কি আর বেশি এগুবে না? বাড়াবাবু তখন জিজ্ঞেস করে

বাড়াবাবুঃ কেমন লাগছে তোমার ? 

নিশিতা লজ্জায় মুখ খোলে কিছু বলতে পারে না । কন্ইুয়ে বাড়াবাবুর পেটে আঘাত করে বলে ”যাহ”। 

নিশিতার এমন ব্যবহারে বাড়াবাবু বুঝে নেয় নিশিতা এখন পুরোপুরি নিজেকে সপে দিতে প্রস্তুত।

বাড়াবাবু নিশিতাকে ডাকে।

বাড়াবাবুঃ নিশিতা ।

নিশিতা প্রথম কয়েক ডাকে কোন সাড়া দেয় না। শেষে কস্পমান কন্ঠে ভারী গলায় জবাব দেয়। 

নিশিতাঃ অুঁঅুঁ। 

বাড়াবাবুঃ শিবের মাথায় দুধ ঢালতে হয়, তুমি ঢালবে না। 

নিশিতাঃ কোথায় পাবো ? নিশিতার ছোট্ট জবাব। 

বাড়াবাবুঃ কেন তোমার দুধে।

নিশিতাঃ আমার বুকে দুধ হবে কি ভাবে? নিশিতা লাজুক হাসিতে জিজ্ঞেস করে। 

বাড়াবাবুঃ বুকে কেন থাকবে। তোমার দুধে। দুধগুলোকে কামিচ মুক্ত করে দাও, আমি চোষে বের করে দেবো। তোমার দুধ থেকে যে রস আমার মুখে আসবে তা আমি তোমার মুখে ঢেলে দেবো, তুমি তোমার মুখ থেকে সেটা শিবের মাথায় অর্ঘ্য দেবে। কি বলো ? 

একটা পুরুষ দুধ চোষবে শুনে সারা দেহ শিরশিরিয়ে উঠে নিশিতার। গায়ের পশম গুলি খাড়া হয়ে যায়। লাজুক ভঙ্গিতে লাজুক হাসি দিয়ে যে ভাবে দেহ কুচকে নেয় তার সে অভিব্যাক্তি দেখলে বাড়াবাবু আরো সেক্সি হয়ে উঠতো। মাথায় সেক্স উঠে তখনি নিশিতাকে বুকের নিচে চেপে ধরে বাড়া ঢুকিয়ে পাগলের মতো ঠাপাতে ইচ্ছে করতো। নিশিতার ভাগ্য ভাল যে অন্ধকারে বাড়াবাবু তার সে ভঙ্গিমা দেখতে পায়নি। 

নিশিতা ঘাড় দুলিয়ে ছোট্ট শব্ধে জবাব দেয় 

নিশিতাঃ জি আচ্ছা।

বাড়াবাবুঃ তাহলে কামিচ আর সেলোয়ার খুলো।

নিশিতাঃ আপনি খুলে নেন।

বাড়াবাবু নিশিতার কামিচ উপরের দিকে টেনে খুলে নেয়। নিশিতার গায়ে ব্রেসিয়ার না থাকায় দুধ গুলো সরাসরি বের হয়ে আসে। কামিচ খোলার পর বাড়াবাবু নিশিতার সেলোয়ার খুলতে গেলে নিশিতা হালকা বাধা দেয়।

নিশিতাঃ না না এটা খুলবেন না।

বাড়াবাবুঃ তাহলে শিবের আশির্বাদ নেবে কি ভাবে? 

উত্তরের অপেক্ষা না করে বাড়াবাবু আবারো সেলোয়রের ফিতায় হাত দেয়, নিশিতা আর বাধা দেয়না। সেলোয়ার কামিচ খুলে নেয় বাড়াবাবু। দুজনেই পুরো নেংটা। সুতো পরিমান বস্ত্রও নেই কারো গায়ে। বাড়াবাবু চৌকিতে বসে নিশিতাকে কোলে তোলে নেয়। নিশিতার গুদের ফাক স্পর্শ করে দু রানের মাঝে দিয়ে বাড়াবাবুর বিশাল বাড়াটা নাভি পেরিয়ে পেট ছুয়ে যায়। এর আগে কখনো কোন বাড়া না দেখায় নিশিতা বাড়াবাবুর বাড়া সম্পর্কে কোন অনুমান করতে পারে না। এটা বড় কি ছোট সে বিষয়ে কোন ভয় বা শংকা জাগে না। 

কোলে বসিয়ে বাড়াবাবু ঘাড় নিচু করে নিশিতার বগলের তলায় মাথা ঢুকিয়ে একটা দুধ মুখে নিয়ে চোষতে শুরু করে। অন্য বগলের তলায় বাম হাত ঢুকিয়ে অন্য দুধটা কে মলতে থাকে। দুধে মুখ লাগানোর সাথে সাথে নিশিতা কাতুকুতুতে সশব্ধে হেসে পিঠ কুজো করে বুক কুচকে নিতে চেষ্টা করে কিন্তু পারেনা। ততক্ষনে বাড়াবাবু একটানে পুরো দুধটা মুখের ভিতর ঢুকিয়ে নিয়েছে। নিশিতার বুকটা যেন চুম্বকের মতো বাড়াবাবুর মুখে আটকে যায়। ইচ্ছে করলেও টেনে দুধ বের করে নেয়ার উপায় নেই নিশিতার। বের করতেও চায়না সে। বাড়াবাবু র তীব্র চোসনে সে অভুতপুর্ব আরাম অনুভব করছে। দেহের রন্ধ্রে রন্ধ্রে এক অজানা শিহরন জেগে উঠেছে। যৌনি মুখে কল কল করে জলের জোয়ার বইতে শুরু করেছে সেই সাথে যৌনি ঠোঠগুলো সংকোচন আর প্রসারন হচ্ছে। প্রচন্ড আরাম আর শিহরনে নিশিতার সমস্ত শরির ঝাকুনী দিয়ে উঠে। নিজের অজান্তে যন্ত্রের মতো বাড়াবাবুর মাথাকে দুধের উপর চেপে ধরে আর মৃদু ভাবে ই ই ই শব্ধ করে। বাড়াবাবু এবার দুধ বদলায়, এ দুধকে চিপতে চিপতে ও দুধকে চোষন শুরু করে। নিশিতা উত্তেজনায় পাগল হয়ে যাওয়ার মতো প্রায়। চোষনের ফলে নিশিতার দুধ থেকে বেরিয়ে আসা আঠালো রসমিশ্রিত সমস্ত থুথু নিশিতার মুখে ঢেলে দেয়। নিশিতা অক করে উঠলেও ফেলে দিতে পারে না। মুখ চেপে ধরে বাড়াবাবু।

বাড়াবাবুঃ একদম ফেলবেনা। তোমার দুধের অঞ্জলী নিতে দেখছনা শিব বাবু কেমন খাড়া হয়ে তোমার মুখের দিকে তাকিয়ে আছে। এগুলো তার মাথায় দাও। 

বলে কোল থেকে খাটে তোলে নেয়।নিশিতা বাড়াবাবুর রানের উপর ভর দিয়ে উপুড় হয়ে বাড়াবাবুর বাড়াকে দুহাতের মুঠোতে ধরে মুন্ডিকে মুখের সামনে এনে মুখ থেকে সমস্ত থুথু ঢেলে দেয় মুন্ডির উপর। তারপর উঠে যেত চাইলে বাড়াবাবু বলে

বাড়াবাবুঃ না না হয়নিতো। অনেক দুধ তোমার মুখে রয়ে গেছে। পুর্ন অঞ্জলি দিতে হলে বাড়াটা মুখের ভিতর নিয়ে নাও। যাতে মুখের ভিতর থাকা দুধ গুলো শিবের গায়ে লেগে যায়। যতক্ষন না আমি নিষেধ করি।

নিশিতা বাড়াটা মুখে নিয়ে নেয়। বাড়াবাবু নিশিতার মুখে হালকা ঠাপাতে শুরু করে।আর উপুড় হয়ে তাকা নিশিতার গুদে বাড়াবাবু একটা আংগুল ঢুকিয়ে দেয়। সতীচ্ছদে আংগুলের গুতো লাগতে নিশিতা ”ওহ” বলে লাফিয়ে উঠে। বাড়াবাবু আর গুতোয় না। ভাবে বাড়া দিয়েই এই সতীচ্ছদ ছিড়বে। বাড়াবাবু নিশিতার গুদের ফাকে আংগুলকে উপর নিচ করে সুড়সুড়ি দিতে শুরু করে । কিচুক্ষন পরে বাড়াবাবু নিশিতাকে তোলে দেয়, চৌকির কাড়াতে চিৎ করে শুয়ে দিয়ে নিজে মাটিতে হাটু গেড়ে বসে নিশিতার দুরান কে দুহাতে উচু করে ধরে । তারপর নিশিতার গুদের ফাকে জিবের ডগা দিয়ে সুড়সুড়ি দিতেই নিশিতা কেপে উঠে ”আহ” বলে শিৎকার দেয়। এর পরেই বাড়াবাবু নিশিতার গুদ কে চোসতে শুরু করে। নিশিতা চরম উত্তেজনায় থর থর করে কাপতে শুরু করে। মাথাকে এপাশ ওপাশ করে, একবার উপরে তোলে আবার বিছানায় আচড়িয়ে ফেলে। দুহাতে বিছানাকে খাপড়ে ধরে । দু ঠোঠকে দাতে কামড়িয়ে ধরে। বড় বড় নিশ্বাসে বুক উপর নিচ করতে থাকে। পিপাসার্তের মতো বার বার ঢোক গিলতে থাকে। গলায় এক প্রকার গড়গড় শব্ধ হয়, সেই সাথে কান্নার শব্ধের মতো আঁ আঁ আঁ করে শিৎকার করতে শুরু করে। বাড়াবাবু নিশিতার এ প্রতিক্রিয়া লক্ষ্য করছে কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ না করে সে শুধু নিশিতার গুদ চোষেই চলেছে। আরো কিছুক্ষন চোষে বাড়াবাবু চৌকির নিচ হতে অন্ধকারে হাতিয়ে ভেসেলিন এর কৌটাটা খুজে নেয়, বেশ কিছু ভেসেলিন বাড়ার উপর মেখে কিছু নিষিতার গুদের ফাকে লাগিয়ে দেয়। এটা বাড়াবাবু প্রায়শই ব্যবহার করে। সব রুমে একটা করে রেখে দিয়েছে , যেখানে দরকার সেখানে ব্যবহার করে। বাড়াটা গুদের ছেদায় ফিট করে বাড়াবাবু । একটু সামনের দিকে ঝুকে দুধ দুটোকে দুহাতে চিপে ধরে। দুধ চিপতে চিপতে বাড়াতে চাপ দেয়। গুদের ঠোট ফাক করে এক চাপেই সতীচ্ছদ ভেদ করে প্রায় চার ইঞ্চির মতো ঢুকে যায়। নিশিতা ”ভগবান ভগবান ভগবান” বলে চিৎকার দিয়ে উঠে। বাড়াবাবু নিশিতার বুকের উপর ঝুকে, পিঠের তলায় হাত দিয়ে জড়িয়ে ধরে। নিশিতার গালে গালে চুমু দিয়ে আদর করে বলে

বাড়াবাবুঃ তোমার এটা প্রথম তাই একটু ব্যাথা পেলে নিশি। সব মেয়েই এ রকম ব্যাথা পায়। তোমাকে সহ্য করতে হবে। ব্যাথা যদি এ ভাবে প্রকাশ করো শিব রাগ হয়ে যাবে। আর ঢুকতেই চাইবে না। তোমার ভোদার শিব যদি ভোদাতেই না ঢুকে তাদের মহা মিলন কি ভাবে ঘটবে ? কিচুক্ষন পর সব ঠিক হয়ে যাবে। তখন আরাম পাবে।

বলতে বলতে বাড়াবাবু আরেকটা চাপ দেয়।আরো চার ইঞ্চি বাড়া নিশিতার গুদে ঢুকে যায়। নিশিতা ”ভগ” বলে আবার ককিয়ে উঠে। এবার বান বলতে পারেনি। আবার চাপ দিলে আবারো ”ভগ” বলে ককিয়ে উঠে। যেন ভগবান কে সংক্ষেপ করে ডাকছে। চতুর্থ চাপে বাড়াবাবুর পুরো চৌদ্দ ইঞ্চি বাড়া নিশিতার গুদে ঢুকিয়ে দেয়। বাড়াবাবুর বিশালাকারের বাড়াটা নিশিতার গুদে টাইট হয়ে গেথে যায়। তারপর নিশিতা কে বুকের সাথে জড়িয়ে ধরে বাড়াবাবু । কোন ঠাপ না দিয়ে নিশিতার মাংশল গালকে দীর্ঘ চুম্বনে ভরিয়ে তোলে কিছুক্ষন। নিশিতার ঠোঠগুলোকে নিজের ঠোঠে নিয়ে চোষে। তারপর দুধে নেমে আসে। একটা চিপে রেখে আরেকাটাকে চোষতে শুরু করে। আদরে কাজ হয়। নিশিতা একদম স্বাভাবিক হয়ে উঠে। বাড়াবাবুর মাথাকে দুহাতে জড়িয়ে ধরে। আর গুদের ঠোঠ দুটি বাড়াকে কামড়াতে শুরু করে। বাড়াবাবু ভাবে এবার নিশিতাকে ঠাপানোর সময় হয়েছে। বাড়াবাবু একটানে বাড়াটা নিশিতার গুদ থেকে বের করে নেয়। নিশিতার কানে কানে বলে 

বাড়াবাবুঃ আবার ঢুকায় ?

নিশিতা বাড়াবাবুর নাক ধরে জোরে টেনে দেয় , গালে গালে দুটো চুমু দিয়ে দিলে বলে 

নিশিতাঃ যা আমি জানি না।

বাড়াবাবু আবার পুরো বাড়াটা নিশিতার গুদে ভরে দেয়। নিশিতা কোন ব্যাথা প্রকাশ করেনি বরং আরামের আতিশয্যে আঁ করে উঠে। বাড়াবাবু আস্তে আস্তে কয়েকটি ঠাপ দেয় নিশিতার গুদে। তারপর নিশিতাকে বুকের চাপে রেখে প্রবল জোরে ঠাপাতে শুরু করে। নিশিতাও বাড়াবাবুর পিঠ জড়িয়ে ধরে দুহাতে। দুজনেই যৌবনের চরম পরিনতির দিকে পৌছে যায়। নিশিতার চরম মুহুর্তে এসে গেলে গোংগাতে গোংগাতে বাড়াবাবু কে আরো জোরে বুকের সাথে চেপে নিয়ে পাছাকে উপরের দিকে ঠেলা দেয়, আর কল কল করে যৌন রস ছেড়ে দিয়ে মাথাকে বিছানায় এলিয়ে দেয়। 

নিশিতার যৌন রস বেরিয়ে যাওয়াতে গুদ খানা আরো পিচ্ছিল এবং ফ্রি হয়ে যায়। এবার কার ঠাপে ফস ফস ফস শব্ধ হতে থাকে। বাড়াবাবু আরো বিশ থেকে পচিশটা ঠাপ মেরে চিৎকার দিয়ে উঠে ”শিব শিব শিব নিশিতার ভোদায় তোমার আশির্বাদের জোয়ার ঢেলে দাও” বলে বাড়া কাপিয়ে বীর্য ছেড়ে দেয়।

নিশিতা নিথর হয়ে পরে থাকে। তার পাশে বাড়াবাবু শুয়। নিশিতা ভাবতে শুরু করে কাকলী আর প্রতিমার কথা। তারা কোথায় কে জানে। কি করছে এখন সেটাও জানার উপায় নেই। মনে মনে হাসে এ ভেবে সন্ধ্যোয় শিব মন্দিরে যে বর দুষ্টুমি করে চাইলাম সেটাই ঘঠে গেল। বড়ই জাগ্রত শিব মন্দির টি। এখন বাঢ়ী যাওয়ার চিন্তা তার মনে। 

সন্ধ্যে পেরিয়ে রাতের বেশ কিছুক্ষন কেটে গেছে। বাড়াবাবুর অতিপ্রাকৃত যৌবন আবার চাঙ্গা হয়ে উঠেছে। একই আশির্বাদ কাকলী আর প্রতিমাকে দিতে হবে। তারা আশির্বাদের অপেক্ষা করছে এখনো। বাড়াবাবু উঠতেই নিশিতা বলে 

নিশিতাঃ আমরা বাড়ী যাবো। 

বাড়াবাবুঃ না না। সবাই গেলেও তুমি যেতে পারবে না। তোমাকে শিবের মনে ধরেছে। যাদের কে শিব পছন্দ করে তাদের কে সাতদিন আশির্বাদ দেয়। তোমার সাতদিন আশির্বাদ পুর্ণ হলে তবেই না যাবে। যদি সাতদিন পুর্ন না করো তোমার এ দেহ শিবের অভিশাপে অগ্নিদগ্ধ হয়ে যাবে। 

বাড়াবাবু কি যেন মন্ত্র আওড়ায়ে ভাসমান আগুন দেখালো নিশিতাকে। নিশিতা ভয় পেয়ে গেল। নিশিতা কাদো কাদো স্বরে বলে

নিশিতাঃ না না আমি যাবোনা। শিব যতদিন চায় ততদিন থাকবো। আমি অগ্নিদগ্ধ হতে চাই না। আমি বাচতে চাই।

বাড়াবাবু ভাবে কাজ হয়েছে। তার সবচেয়ে পছন্দের মালটাকে কয়েকদিন ধরে চোদা যাবে। কে বুঝবে আমার ভন্ডামি। নিশিতাকে শুযে রেখে বাড়াবাবু উলঙ্গ বেরিয়ে যায়।


অন্ধ বিশ্বাস 04
কাকলী কিছুক্ষন কানে তুলো আর মাথায় বাড়াবাবুর দেয়া ফুল ধরে বসে থাকে। প্রায় ত্রিশ মিনিট কেটে যাওয়র পরও শিব রুপি বাড়াবাবুর আগমনের লক্ষন না দেখাতে ভাবনায় পরে। ভাবে কি করছে ওনি?
এখন কাকে আশির্বাদ দিচ্ছে? নিশিতাকে, না কি প্রতিমাকে? কি ভাবে আশির্বাদ দিচ্ছে? আশির্বাদ দিতে কত সময় লাগে? আশির্বাদ দেয়ার জন্য সাবই কে আলাদা আলাদা ঘরেই বা রাখল কেন? এক সাথে কি দেয়া যেতনা? আশির্বাদের আগে কানে তুলো দেয়ার রীতি কাকলী এ প্রথম জানল। শেষে কান থেকে তুলো খুলে নেয়। ফুলটা পাশের খাটে রেখে দেয়। ছোট ছোট দুপাশের জানালায় উকি মেরে দেখে । যে ছিদ্র আছে তাতে সোজাসুজি যা দেখা যায়, কিছুউ অনুমান করা যায়না । দরজায় এসে বাইরে কোন শব্ধ শুনতে চেষ্টা করে। শিব রুপি বাড়াবাবুর আগমনের শব্ধ পেলে আবার কানে তুলো আর ফুল ধরে বসে যাবে। এদিকে রাত হয়ে যাচ্ছে কাকলীর মনে ভয়ের সঞ্চার হয়। প্রতিমাদের বাড়ীর এতটুকু পথ রাতের আধারে যেতে পারবেতো। এ মুহুর্তে প্রতিমার মা-ই বা কি ভাবছে। দুশ্চিন্তায় বন্ধ ঘরে পায়চারী 

শুরু করে। ঘরটাকে জেল খানার মতো হয় কাকলীর। দরজায় খট করে একটা শব্ধ হয়। কাকলী তাড়াতাড়ি ফুলটা নিয়ে কানে তুলো ঢুকিয়ে আগের মতো বসে পরে। বাড়াবাবু ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। ভালো করে কাকলীর পজিশন দেখে তার পিছনে বসে যায় বাড়াবাবু।

বাড়াবাবুঃ আশির্বাদ নিতে তৈরি, কাকলী?

কাকলীঃ হু ঠাকুরজি। আমি তৈরি। 

বাড়াবাবুঃ হাত গুলোকে পিছনে রাখ এবার। 

কাকলী হাতগুলোকে একসাথ করে পিছনে রাখে। 

কাকলীঃঠাকুরজি ঘর যে একেবারে অন্ধকার আলো দিন না। 

বাড়াবাবুঃ অন্ধকারটা ভাল। চোখের দৃাষ্ট বন্ধ হলে মনের দৃষ্টি খুলে যায়। আশির্বাদ মন দিয়েই করতে হয়। 

কাকলীঃ জি ঠাকুরজি। আমার ভুল হয়েছে। অপরাধ নেবেন না। আপনার মাধুরী দিয়ে আমাকে আশির্বাদ করুন। 

বাড়াবাবুঃ আমার সাথে বলো । ”হে শিব ঠাকুর তুমি আমায় আশির্বাদ দাও। হে আমার হৃদয়ের স্বামি শিব, আমার প্রতি অঙ্গে তোমার প্রতি অঙ্গের স্পর্শ দাও, আমায় গ্রহন করো প্রভু। তোমার বীর্য ভান্ডার হতে আমায় রাশি রাশি বীর্য দিয়ে পুর্ণ করে দাও”। 

* ধর্মে শিব মানে স্বামী, শিব মানে বীর্যের ভান্ডার। তাই কাকলী বাড়াবাবুর কথাগুলি বলতে একটুও দ্বিধা করেনি, লজ্জাও করেনি। হুবুহ বলে দেয়। বলে বাড়াবাবু কে জিজ্ঞেস করে

কাকলীঃ এবার কি আশির্বাদ শুরু হবে ঠাকুরজি? 

বাড়াবাবুঃ হে কাকলী আমিই শিব। আমি তোমার সেই আরাধ্য স্বামি শিব। তোমার আরাধনা আমি মেনে নিলাম। আমার বীর্য ভান্ডার হতে তোমায় অনেক বীর্য দেবো।

বলেই বাড়াবাবু পিছন হতে দুহাতে কাকলীর দুধ চেপে ধরে। দু দুধে প্রচ্ড জোরে চিপ দেয়। কাকলী ব্যাথায় ”ভগবান” বলে ককিয়ে উঠে।

কাকলীঃ আপনি একি করছেন? এটা বুঝি আপনার আশির্বাদ। ছাড়ুন, আমাকে যেতে দিন। 

বাড়াবাবুঃ কেন এমন করছিস ? তুইতো আমাকে স্বামী বলে ডাকলি। এখন স্বামীকে অবজ্ঞা করছিস কেন। অভিশাপে ভস্ম হয়ে যাবি। এ দেহে আর কখনো স্বামী সুখ পাবিনা। যাহ তোকে আমি অভিশাপ দিয়ে ছেড়ে দিলাম। চলে যা। সাথে সাথে বাড়াবাবুর হাত হতে একটা আগুনের গোলা আলোর ঝলকানি দিয়ে শুন্যে উড়ে যায়। 

কাকলীঃ না না ঠাকুর। আমায় অভিশাপ দেবেন না। আমার আগের আরাধনা আপনি মেনে নিন। আপনি অভিশাপ তোলে নিন। আমি আপনার বীর্য নিতে রাজি।

বাড়াবাবু কাকলীকে টেনে কোলে তোলে নেয়। দু দুধ কামিচের উপর দিয়ে জোরে জোরে মলে। ব্যাথায় কাকলী অুঁ শব্ধে ককিয়ে উঠে। 
Like Reply
#3
বাড়াবাবুঃ সাবধান কাকলী তুই কিছুক্ষন আগে অভিশপ্ত হয়েছিস। শিবের কাজে ব্যাথা প্রকাশ বা বিরক্তি দেখালে অভিশাপ মুক্ত হতে পারবি না। যতই ব্যাথাই পাস মুখ বন্ধ রাখতে হবে তোকে এটাই তোর হালকা শাস্তি আর শাপমুক্তির উপায়।

কাকলী মুখ বন্ধ করে ফেলে।

বাড়াবাবু কাকলীর সেলোয়ার কামিচ খুলে আবার কোলে তোলে নেয়। শিবের প্রতিক নামে বাড়াবাবুর ঠাঠানো বাড়াকে কাকলীর দু রানের ফাকে রেখে বসিয়ে দেয়। কাকলী টু শব্ধ করে না। বাড়াবাবু এবার কাকলীর দুধগুলোকে আস্তে আস্তে মোলায়েম ভাবে মলতে শুরু করে। দুধের তলায় আদর করে। তলা থেকে দুধ কে মলতে মলতে উপরের দিকে আনে আবার উপর থেকে মলতে মলতে তলায় গিয়ে থামে। নিপল গুলিকে বৃদ্ধা আর মধ্যমা আংগুলের চিপায় নিয়ে ডলে।

মাঝে মাঝে দুধে এমন জোরে চিপ দেয় কাকলী খুব ব্যাথা পায়, কিন্তু শাপমুক্তির আশায় সে ব্যাথা প্রকাশ করে না। দুধ মন্থনে মাঝে মাঝে ব্যাথা পেলেও কাকলীর ভালই লাগে। শিহরিত হয়ে উঠে সারা শরির। সমস্ত অঙ্গ প্রত্যঙ্গে এক রকম বৈদ্যুতিক সক খেলে যায় । দেহের পশম গুলো খাড়া হয়ে উঠে। তার প্রতিক্রিয়া দেখা দেয় কাকলীর গুদে। চরম যৌন উত্তেজনা পেয়ে বসে। উত্তেজনায় এক রকম তরল জল কোথা থেকে নেমে আসতে শুরু করে গুদের ফাকে। আর সে জলে বাড়াবাবুর বাড়ার গোড়া ভিজে যায়। বাড়াটা তখন লকলক লাফাচ্ছে আর লাফানোর তালে তালে মুন্ডিটা কাকলীর নাভিতে বার বার ্অঘাত করছে। 

কাকলী নিজেকে ধরে রাখতে পারে না। নিজের হাত গুলো পিছন থেকে সরিয়ে এনে বাড়াবাবুর বাড়াকে মুঠি করে ধরে। দুহাতের মুঠোতে আস্তে আস্তে বাড়ার মুন্ডিকে টিপে। কি অভিনব কান্ড, বাড়াবাবু টিপছে কাকলীর দুধ আর কাকলী টিপছে বাড়াবাবুর বাড়া। কারো মুখে কোন কথা নেই শিৎকার নেই। নিরবে শিব ঠাকুরের আশির্বাদ চলে।

কিছুক্ষন পরেই বাড়াবাবু কাকলীকে ঘুরিয়ে নেয়। মুখোমুখি করে কোলে বসায়। পিঠে হাত রেখে সামনের দিকে ঝুকে দিয়ে কাকলীর একটা দুধকে মুখে পুরে নেয় বাড়াবাবু। দুধে টান দিতেই কাকলীর সারা শিন শিন করে করে উঠে। সুড়সুড়িতে বুকের মেরেুদন্ড কে টান টান করে দুধকে বাড়াবাবুর দিকে আরো ঠেলে ধরে । চিৎকার করে বলতে ইচ্ছে করে ”চোষুন আরো ভাল করে চোষুন আরাম লাগছে, কিযে আরাম আপনাকে ভাষায় বুঝাতে পারবো না ঠাকুর” কিন্তু ঠাকুরের নিষেধাজ্ঞার কারনে শাপমুক্তির আশায় মুখে শব্ধ করে না। বাড়াবাবু কাকলীর দুধ চোসতেই থাকে। একবার এ দুধ আরেকবার ও দুধ। এত জোরে জোরে টান দেয় যেন গোড়া থেকে স্তন ছিড়ে গিয়ে বাড়াবাবুর মুখে ঢুকে যাবে। কাকলী মাঝে মাঝে ব্যথায় নড়েচড়ে উঠে তবুও ওহ করে না। কাকলী নিজেকে সার্থক মনে করে। ভাবে শিবের ভোগে যখন নিজেকে সমর্পন করেছি এমন ভোগইত কাম্য। সেখানে একটু ব্যাথাত থাকবেই। চোসনের ফলে কাকলীর দুধ হতে একপ্রকারের আঠালো রস বের হয়ে আসে। সে রস বাড়াবাবুর থুথুর সাথে মিশে কাকলীর বুককে পুরো ভিজিয়ে দেয়। 

এবার বাড়াবাবু কাকলীকে কোলের উপর লম্বালম্বি ভাবে ডান বাহুতে শুয়ায়। আবার একটা দুধ মুখে ভরে নিয়ে চোষতে চোষতে বাম হাতের বৃদ্ধাংগুলিটা কাকলীর গুদে ঢুকিয়ে দেয়। নিশিতার মতো আটকে যায়নি। বাড়াবাবু বুঝল যে কাকলী অনেক আগেই তার পর্দা খুয়েছে। 

বাড়াবাবুঃ বিয়ের আগে তোমার পর্দা কিভাবে ফাটালে কাকলী?

কাকলী কোন জবাব দেয় না। নিজের মনে হাসে। মনে পরে যায় সেদিনের সেই পর্দা ফাটানোর ঘটনা। সে ঘটনা মনে পরলে এখনো পুরুষ মানুষের উপর তার ঘৃনা জম্মে। পৌরুষ না থাকলে সেকি পুরুষ হতে পারে? 

দিদির বাড়ী গেছিলাম বেড়াতে। সেদিন ছিল শনিবার। দিদি একটা স্কুলে শিক্ষকতা করে। জামাইবাবু একটা সরকারী অফিসে চাকরী করে। দিদির স্কুল খোলা থাকলেও জামাইবাবুর ছিল ছুটি। সে সুবাদে জামাইবাবু বাড়ীতে রয়ে গেল। বাড়ীতে আর কেউ নেই আমি আর জামাইবাবু। আমি তখন ইন্টারে পড়তাম। সবে মাত্র ভর্তি হয়েছি। দিদি চলে গেলে হাতে কোন কাজ নেই। একদম বিশ্রাম। আমি দিদির বিছানায় শুয়ে আছি, চোখ বুঝে একটু ঘুমানোরও চেষ্টা করছিলাম। পাশের রুমে জামাই বাবু তার লেপ্টপে কাজ করছিল। হঠাৎ লেপ্টপ থেকে অদ্ভুদ ধরনের নারী কন্ঠের কান্নার শব্ধ ভেসে আসছিল। সেই ফাকে জামাইবাবু আমার রুমে আসে। জামাইবাবুকে দেখে আমি জিজ্ঞেস করি

কাকলীঃ কি চালাচ্ছেন কিসের শব্ধ এটা ? সিনেমা বুঝি। 

জামাইবাবুঃ তুমি দেখনা গিয়ে , আমাকে কেন জিজ্ঞেস করছ ? 

এটা বলে জামাইবাবু বাথরুমে ঢুকে গেল। বাথরুমে অনেক্ষন ধরে সময় কাটালো। শব্ধটা বন্ধ হচ্ছিল না। আমি উৎসুক হয়ে শব্ধটা দেখতে গেলাম। গিয়েই বোকা বনে গেলাম। একটা ইয়া বড় বেটা ছেলে একটা মেয়েকে চিৎ করে ফেলে তার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে চোদছে আর মেয়েটি প্রতি ঠাপে এমন শব্ধ করছে। দেখা মাত্রই আমার সারা দেহে কেমন যেন বৈদ্যুতিক সক এর অনুভুতি হলো। কিংকর্তব্যবিমুঢ় হয়ে গেলাম। ভুলে গেলাম জামাইবাবু এসে যেতে পারে। দাড়িয়ে দেখতে রইলাম তাদের আদিমতা। কখন যে জামাইবাবু এসে আমার গায়ের সাথে পাশে দাড়িয়ে রয়েছে সেটাও বুঝতে পারিনি। সম্ভিত ফিরে পেলাম জামাইবাবুর ছোয়া পেয়ে। জামাইবাবু হঠাৎ করে পিছন থেকে আমার দুধ ধরে চিপতে শুরু করলো। লেপ্টপে এদের যৌনকেলি দেখে আমি ভিতরে ভিতরে খুবই উত্তেজিত হয়ে পরেছিলাম তাই জামাইবাবুকে জোর কোন বাধা দিতে মন চাইল না। শুধু অভিনয় করে বলেছিলাম

কাকলীঃ এই জাসাইবাবু ছাড়েন আমার ভয় করে।

জামাইবাবুর ছাড়তো কিনা কে জানে। আমি জামাইবাবু কে ছাড়লাম না। একটা মিষ্টি হাসি দিয়ে জামাইবাবুকে জড়িয়ে ধরলাম। কারন দেহের উত্তেজনায় আমার সমস্ত জ্ঞান বুদ্ধি হারিযে ফেলেছিলাম। জামাইবাবুর বুকে মাথা রেখে নিজেকে সপে দিয়েছিলাম। জামাই বাবু আমাকে সহজে পেয়ে খুব দ্রুত আমাকে সেই বিছানায় শুয়ে দেয়। তাড়াতাড়ি পেন্টের ফিতা খুলে টেনে উলঙ্গ করে দেয়। আমিও ভাবছিলাম তাতড়াড়ি করে ফেলা ভাল যে কেউ এসে যেতে পারে। 

জামাইবাবু তার লুঙ্গিটা উপরের দিকে তোলে ঠাঠানো বলুটা বের করে। আমার গুদে সামান্য থুথু মাখিয়ে বলুটা গুদের ফাকে ঠেকিয়ে একটা চাপ দিতেই আমি ”মাগো মা, মাগো মা” বলে ককিয়ে উঠলাম। আমি ব্যাথা পেলাম দেখে জামাইবাবু বলুটা বের করে নিল কিন্তু আর ঢুকাতে পারলোনা। তখন জামাইবাবুর বলুটা নেতিয়ে গেছে। অনেক্ষন চেষ্টা করেও ব্যার্থ হলো জামাইবাবু। জামাইবাবু নিজেই লজ্জা পেল। আমিও খুব দুঃখ পেলাম দিদির কথা ভেবে। এ ভবেকি চলছে দিদির জীবন ? এর পরে কোন দিন জাসাইবাবু আমার সামনে আসেনি আমিও কোনদিন দিদির বাড়ীতে যাই নি। আর কোনদিন কোন পুরুষের সান্নিধ্যে আসা হয়নি নিজেও কোন পুরুষকে আহবান করার সাহস হয়নি। ”নারীর বুক ফাটেতো মুখ ফাটে না”। তাছাড়া সেদিন হতে একটা বিশ্বাস মনে গেথে গেছে যে সকল পুরুষই হয়তো এমন।

এমন পুরুষদেরকে আকৃষ্ট করে লাভই বা কি। 
কাকলীর গুদে বাড়াবাবুর আংগুল তখনো দ্রুত আসা যাওয়া করছে। দুধেও তীব্র চোষন চলছে। কাকলী দুধ চোষন আর অংগুলি ঠাপে দু রান কে ফাক করে আরো চিৎ হয়ে যায় বাহুর উপর। এ কল্পনার চেয়ে বেশি আরামদাযক মনে হয় কাকলীর কাছে। মুখ ফোটে বরতে ইচ্ছে করে এবার আর আংগুল নয় আপনার শিব ঠাকুর কে ভরে দিন ঐ গুদে। কিন্তু মুখে শব্ধ করা নিষেধ। 

বাড়াবাবু এবার কাকলীকে কোল থেকে নামায়। চিৎ করে শুয়ে দেয় ফোরে। কাকলীর পা গুলো কে উপরের দিকে তোলে বুকের দিকে ঠেলে দেয় কাকলীকে নির্দেশ করে পা গুলিকে টেনে ধরে রাখতে। কাকলী পা গুলি দুহাতে বুকের দিকে টেনে ধরে চোখ বুঝে থাকে।

বাড়াবাবু বাড়াতে আর কাকলীর গুদে ভেসেলিন মেখে বাড়াটা কাকলীর গুদে ফিট করে দু রানের মাঝ দিয়ে বুকের উপর ঝুকে পরে। এক হাত কাকলীর পিঠের নিচে দিয়ে জড়িয়ে ধরে অন্য হাতে একটা দুধকে চিপতে চিপতে বলে

বাড়াবাবুঃ সাবধান। তুমি পর্দাফাটা মেয়ে। পর্দাফাটা মেয়েকে একঠেলায় সবটুকু শিব ঢুকিয়ে দেয়ার রীতি আছে। তা না হলে আশির্বাদ পুর্ন হবে না। মুখে শব্ধ করতেও পারবে না। এটা শিবের কাছে পর্দাফাটা মেয়ে লোকের প্রায়চিত্ত। তোমাকে সেটা মানতেই হবে। 

বলতে না বলতেই বাড়াবাবু জোরে একটা ঠেলা দেয়। কাকলী জানে না বাড়াটার কতটুকু ঢুকেছে তবুও সে চোখে ষর্ষে ফুল দেখে, গুদে ভীষন যন্ত্রনা হতে থাকে। তীব্র যন্ত্রনায় ” ও ঠাকুর গো মরে গেলাম” বলে চিৎকার দিয়ে উঠে। এরি মধ্যে বাড়াবাবু দ্বিতীয় আরেকটা ঠেলা দেয় , সে ঠেলায় পুরো বাড়া কাকলীর গুদে ঢুকে যায়, কাকলী আবারো ”ঠাকুর” বলে আর্তনাদ করে উঠে। নিশেধ রক্ষা করতে পারে না কাকলী। বাড়াবাবু বাড়া ঢুকিয়ে তার নিয়ম মতো কিছুক্ষন গুদে চেপে রাখে তারপর আস্তে করে টেনে বের করে নেয় । বাড়াবাবু কাকলীর গুদে আবার বাড়াটা ঢুকিয়ে বুকের সাথে চেপে ধরে ঠাপাতে শুরু করে। দ্রুত ঠাপের পরে ঠাপ দিতে থাকে। কাকলী দাত মুখ খিচে কোন শব্ধ না করে বাড়াবাবুর ঠাপগুলো একে একে নিতে থাকে। কিছুক্ষন পরেই কাকলীর গুদ েেথকে নিশব্ধে যৌনরস বেরিয়ে যায়। বাড়াবাবু আরো কিছুক্ষন ঠাপিয়ে কাকলীর গুদে বীর্য ফেলার আগেই বাড়া বের করে উঠে যায়। কাকলী ও অনেক কষ্টে উঠে বসে। 

কাকলীঃ আশির্বাদ সম্পন্ন হয়েছে ঠাকুর জি? 

বাড়াবাবু গম্ভির স্বরে বলে 

বাড়াবাবুঃ না না না। তোর আশির্বাদ সম্পন্ন হয়নি। তুই কোনদিন স্বামি সুখ পাবি না। তুই প্রয়িচিত্ত করতে পারিসনি।

কাকলীঃ কি করতে হবে আমাকে। 

বাড়াবাবুঃ আগামী পুর্নিমাতে তুই দুগ্ধওয়ালী একজন মেয়ে লোক নিয়ে আসবি। যার বয়স পচিশ এর বেশি ত্রিশ এর কম হবে। তার স্তন থেকে চিপে চিপে এই শিব কে পুর্ণ স্নান করার পর তারই সামনে তোকে আবার এই ভাবে আশির্বাদ দেবো। সেদিনই কোন শব্ধ করতে পারবি না মনে রাখিস। যদি করিস তাহলে আবার অন্য দুগ্ধবতী মহিলা আনতে হবে। তারপর তোর সামনে ঐ মেয়েলোককে আশির্বাদ দেয়া হবে। সেও কোন শব্ধ করতে পারবে না, যদি করে তাহলে তোর স্তনের দুধ দিয়ে শিব কে আবার তুষ্ট করতে হবে। ভেবে দেখ পারবি কিনা। 

কাকলীঃ আমাকে পারতেই হবে ঠাকুর। যে কোন উপায়ে আগামি পুর্ণিমাতে আমি আসবোই। 

কাকলী আশির্বাদ বঞ্চিতা হওয়ার কারনে কাদতে শুরু করে।

Like Reply
#4
অন্ধ বিশ্বাস 05

বাড়াবাবু দরজা খুলে বেরুয়, বীর্যপত না হওয়াতে বাড়াটাএখনো ঠাঠিয়ে আছে ।ইচ্ছে করলে কাকলী আরো চোদতে পারতো। শুধ অভিনয় আর ভন্ডামি করার জন্য চোদেনি। ঠাঠানো বাড়া নিয়ে প্রতিমার ঘরে ঢুকে। প্রতিমা তখন বিরক্তির শেষ সীমায় পৌছে গেছে। ঢুকার সাথে সাথে প্রতিমা গর্জে উঠে



প্রতিমাঃ আপনি কেমন আশির্বাদ দেবেন। চাইনা আমি আপনার আশিব্যাদ । আমাকে বাড়ী যেতে দিন। রাত হয়ে গেছে মা চিন্তা করছে। যত সব ইয়ে। 

বাড়াবাবু কি যেন মন্ত্র আওড়ালো। সাথে সাথে ডান বাম অগ্নি ঈশান কোন থেকে কয়েকটি আগুন এর ফুলকি প্রতিমার চারদিকে ঘুরতে শুরু করল। প্রতিমা দুহাতে মুখ ঢেকে চিৎকার করে কাদতে লাগল ”বাচান বাবা আমাকে এ আগুন থেকে বাচান”। সাথে সাথে আগুন চলে গেল। প্রতিমা বাড়াবাবুর পায়ে লুটিয়ে পরে। 

প্রতিমাঃ বাবা আমাকে আশির্বাদ দিন। আমার অপরাধ হয়ে গেছে আমাকে ক্ষমা করুন। 



বাড়াবাবুঃ আশির্বাদ দেবো। আজ চলে যা তুই। তোর সাথী কাকলীকে নিয়ে যা। নিশিতাকে রেখে যা। শিব তাকে পছন্দ করেছে । তাই সাতদিন সাত রাত্র তাকে থাকতে হবে। তা না হলে তার বিরাট ক্ষতি হবে। 

প্রতিমাঃ এ রাতের আধারে আপনি আমাদের কে পার করে দিন দয়া করে।

বাড়াবাবুঃ আমি তোদের সাথে আছি। কোন ভয় করিস না। 

রাত তখন আটটা বাজে। প্রতিমা আর কাকলী বাড়াবাবুর অভয় পেয়ে বেড়িয়ে যায়। বাড়াবাবুর আদেশে তারা নিশিতার খবর পর্যন্ত নেয়নি। দ্রুত পা চালায় দুজনে। কাকলীর একটু অসুবিধা হচ্ছে। তার মনে হচ্ছে রানের গোড়ায় কি যেন আটকে আছে। তাই প্রতিমার সাথে হেটে কুলিয়ে উঠতে পারছে না। মনে মনে তার ভিষন শংকা। শিব তাকে আশির্বাদ করেনি। প্রতিমাও ভয় করে, শিবের সাথে সে অভদ্রতা করেছে।ছি ছি ছি। পথে কেউ কারো সাথে কথা বরেনি। যে যার চিন্তা নিয়ে হাটে। অবশেষে নিরাপদে বাড়ী পৌছে যায়। পথে তাদের কোন বিপদ না হওয়াতে বাড়াবাবুর প্রতি তাদের বিশ্বাস আরো দ্বিগুন বেড়ে যায়। 

বাড়ী পৌছার সাথে সাথে রাধা তাদের কে জড়িয়ে ধরে। 

রাধাঃ কোথায় ছিলিরে তোরা আমি চিন্তা করতে করতে সারা। নিশিতা কই? 

বলতে বলতে তাদের কে ঘরে নিয়ে যায়। 

প্রতিমাঃ মা ঐ পাহাড়ে শিব মন্দিরের কাছাকাছি একজন শিব ঠাকুর আছে। উনার কাছে ছিলাম। 

রাদাঃ তোরা তো পবিত্র জায়গায় ছিলিরে । আমি মিছেমিছি চিন্তা করছি। তোরা আশির্বাদ পেয়েছিস? 

রাধা উ্ৎফুল্ল মনে মুখে হাসি দিয়ে জিজ্ঞেস করে। 

প্রতিমাৎ না মা আমি আশির্বাদ পায়নি। 

প্রতিমা নিজের সবটুকু ঘটনা খুলে বলে। শুনে রাধা তেলে বেগুনে জ্বলে উঠে। 

রাধাঃ পোড়া কপালি, নাস্তি, দুর্ভাগা, তোকে দিয়ে কিছু হবেনা। তুই নরকে যাবি। নরকেও তোর স্থান হবে না। আগুনে ভস্ম হলিনা কেন। তাহলে বেচে যেতাম আমি। আশির্বাদ ছাড়া এলি কেন। ফিরে যা, ফিরে যা । পথে বাঘ ভাল্লুকে তোকে পায়নাই। খেলনা কেন। রাধা অঝোরে কাদতে থাকে। 

প্রতিমাঃ এমন করছ কেন মা। পরে আমাকে আশির্বাদ দিবে বলেছে। তোমাকে নিয়ে নয় আরেকদিন যাবো। 

রাধাঃ আমাকে নিয়ে কখন যাবি তুই? 

প্রতিমাঃ তুমি যখন বলো তখন যাবো। 

রাধা কাকলীর দিকে চেয়ে বলে 

রাধাঃ তুমি আশির্বাদ পেয়েছ? 

মাথা নেরে কাকলী বলে 

কাকলীঃ না। কাকলী নিজের সব ঘটনা খুলে বলে রাধাকে।

রাধাঃ দুধওয়ালা কোন মেয়েলোক তোর জানা শুনা আছে?

কাকলীঃ আছে আমার দিদি। 

রাধাঃ তাকে সব বলে বুঝিয়ে সুঝিয়ে নিয়ে আছিস । তা ন্ াহলে ক্ষতি হবে তোর, বলে দিলাম আমি। 

কাকলীঃ আচ্ছা আন্টি। 

রাধাঃ আহ নিষিতা কত ভাগ্যবতী। কত বড় কপাল। শিব ঠাকুর শুধু আশির্বাদ করেনি। রেখেও দিয়েছে।

প্রতিমা আর কাকলী চলে গেলে বাড়াবাবু উৎফল্ল মনে নিশ্বাস নেয়। মনে মনে ভাবে আজ সারা রাত ধরে নিশেতাকে বুকের চাপে পিষ্ট করবো। নিশিতা কে পাগলের মতো ভোগ করবো। যত জোরে ইচ্ছে হয় তত জোরে ঠাপাবো। গুদখানা কে একেবারে ফুলিয়ে ফেলবো। দুধগুলোকে চোষতে চোষতে রক্ত বের করে দেবো। নিশিতা এতে যতই ব্যাথা পাক না কেন কিছুতেই ছাড়া হবে না। কাদলে কাদুক। না মরলে হলো। 

বাড়াবাবু বাড়ীর পিছনে জেনারেটর রুমে ঢুকে সেটা চালু করে দেয়। পাহাড়ের মাঝে দেয়াল ঘেরা বিরাট বাড়ীটার সব গুলো ঘর আলোয় ভরে উঠে। নিশিতা যেখানে আছে সে ঘরও আলোয় ভরে উঠতে কান্তিতে ঘুমিয়ে পরা নিশিতা জেগে চমকে উঠে। হঠাৎ কোথায় আছে সে বুঝে উঠতে পারে না। পরে মনে পরে সেতো শিব ঠাকুরের মন্দিরে তার ভোগে আছে। সাতদিন থাকতে হবে। মনে পরে কাকলী আর প্রতিমার কথা, কোথায়। তারা ? তাকে ফেলে যায়নিতো । মাথা তুলতে দেখে সে এখনো বিবস্ত্র। তাড়াতাড়ি কাপড়গুলো পরে নিতে চেষ্টা করে। এমন সময় উলঙ্গ বাড়াবাবু এসে ঘরে ঢুকে। হাত থেকে কাপড়গুলো নিয়ে বলে

বাড়াবাবু ঃ ঠাকুরের ভোগে সপে দিলে অনুমতি ছাড়া কাপড় পরতে হয় না। যখন বলবো তখনই শুধু পরবে।

নিশিতা আর কাপড় পরতে পারেনি। হাটু দলা করে জড়োসড়ো হয়ে মুখ নিচু করে খাটে বসে থাকে। লজ্জায় বাড়াবাবুর দিকে তাকাতে পারে না। অন্ধকার তার জন্য ভাল ছিল, আলোটা তাকে বিব্রত করে তোলেছে। বাড়াবাবুর বাড়াটাও প্রায় উত্থিত হয়ে আছে। আড় চোখে বাড়ার দিকে তাকিয়ে চোখ সরিযে নেয় বাড়ার উপর থেকে। হঠাৎ দৃষ্টি পরে খাঠের কারায় ছাপ ছাপ রক্ত। নিশিতা বুঝতে পারে রক্তগুলো কিসের। তারই সতীচ্ছদ ফাটা রক্ত এটা। 

নিশিতাঃ আলোটা খারাপ লাগছে আমার। 

বাড়াবাবুঃ তোমাকে ভাল করেই দেখিনি এখনো। দেখি না একটু। 

নিশিতাঃ প্রতিমা আর কাকলী কোথায় আছে?

বাড়াবাবুঃ তারা চলে গেছে ।

নিশিতা একবারে একা জেনে ভয়ে আতকে উঠে। বুক দুরু দুরু করে কেপে উঠে। গলা শুকিয়ে যায়। চেহারা মলিন হয়ে যায়। 

বাড়াবাবুঃ তুমি ভয় পাচ্ছ? 

মাথা নেড়ে নিশিতা উত্তর দেয় ”হ্যাঁ 

বাড়াবাবুঃ ্একজন * নারী হয়ে তাদের আরাধ্য পরম পুজনিয় শিব কে ভয় করা কত লজ্জার জানো? এটা ভয় নয় এটা অবিশ্বাস। ধর্মে অবিশ্বাস। পাপ হবে তোমার আমাকে যদি ভয় করো। পর জনমে তুমি কুকরী হয়ে জম্মাবে। নরকে যাবে। নরকে যেতে চাও? চাওনা নিশ্চয়? 

নিশিতা আবার মাথা নেরে জবাব দেয় ”না”।

বাড়াবাবুঃ খুব ভাল। তাহলে আমাকে তুষ্ট করতে হবেই তোমাকে।তোমাকে সব সময় আমার সন্তুষ্টিকে প্রাধান্য দিতে হবে। এতে তুমি কষ্ট পেলে ও পেতে পারো। অসহ্য যন্ত্রনা হতে পারে তোমার। বিরক্ত লাগতে পারে। কিন্তু সব সময় চাইবে আমি যাতে বিরক্ত না হই। এটা কথার কথা বললাম। তুমি মোটেও কষ্ট পাবে না। বরং শিবের হাতে নিজেকে সপে দিয়ে তুমি সুখটা পাবে বেশি। আসো আমার কোলে আসো আমি তোমার ভয়টা দুর করে দিই। কোলে করে আমি তোমাকে আমার আসনে নিয়ে যাবো। 

নিশিতা আসার আগেই বাড়াবাবু নিশিতাকে পাজাকোলে তোলে নেয়। প্রায় একশত ফুট দুরে একটি ঘরে নিয়ে যায় নিশিতা কে। গোলাকার ঘরটির চারিদিকে বিশ ফুট প্রশস্ত বারান্দা । বারান্দায় প্রতি চার ফুট অন্তর একটি করে মুর্তি সাজানো। লক্ষী, স্বরস্বতী, কালী, দুর্গা লোকনাথ কৃষ্ণ, বিষ্ণু , গনেশ, নারায়ন, হনুমান,আয়াপান, রাম, রাজা হরিশচন্দ্র থেকে শুরু করে এমন কোন মুর্তি নেই যা সাজাতে বাকী রেখেছে। বারান্দায় শুধু একটি মুর্তি নেই সেটা হলো শিব মুর্তি। 

বাড়াবাবুঃ এ দেখ এখানে সব মুর্তি তোমাকে দেখাবো। তোমার নয়ন জুড়ে যাবে। দেখার সাথে সাথে তুমি ভক্তি জানাবে। এখানে আমি কাউকে আনি না। তোমাকে আনলাম। সাধারনের এখানে কোন অনুমতি নেই। তুমি আমার কাছে অসাধারন, পর জনমে তুমি যাতে আমার দুর্গা হয়ে জম্মাতে পারো সে আশির্বাব তুমি পাবে। এ মুর্তিগুলোর কয়েকটি বাইরেও আছে। সাধারন যারা তারা বাইরের মুর্তিগুলো কে ভক্তি করে চলে যায়। 

নিশিতাঃ আমি যে অপবিত্র। 

বাড়াবাবুঃ শিবের আশির্বাদে কেউ অপবিত্র হয়না। বরং তুমি এ মুর্তিগুলোর চেয়েও পবিত্র। এদের গুরু তোমাকে ভোগে নিয়েছে। 



নিশিতা সব মুর্তিগুলোকে ঘুরে ঘুরে ভক্তি জানায়। শেষে আরেকটি কপাট খুলে অন্য রমে ঢুকায়। সেখানে দাড়িয়ে আছে উলঙ্গ একটা শিব মুর্তি। হাত গুলো সামনের দিকে ছড়ানো যেন কাউকে ঝড়িয়ে ধরার জন্য আহবান করছে। বাড়াটা সোজা হয়ে ঠাঠানো অবস্থায় আছে। যেন এখনি কারো সাথে সঙ্গম করতে প্রস্তুত। চেহারা ,দৈহিক গঠন, লম্বা হুবুহু বাড়াবাবুর মতোই। বাড়াবাবুরাই মুর্তি। 

বাড়াবাবুঃ তুমি একে ভক্তি করো। আমি এখানকার সব মহিলা মুর্তিগুলিকে আশির্বাদ করে আসি। কেমন। এদর আশির্বাদ না করলে সারা রাত ধরে কাদবে।্ আমার বিচ্ছেদ তারা মোটেও সইতে পারে না। 

মহিলা মুর্তিকে আশির্বাাদের কথা শুনে নিশিতা দন্ধে পরে। কিভাবে আশির্বাদ করবে। এরাতো মুর্তি মানুষ না। 

নিশিতাঃ কিভাবে করবেন আশির্বাদ। 

বাড়াবাবুঃ একদম সোজা। এদের দুধগুলো দেখনি? বুকের উপর থেকে কাপড় সরায়ে তাদের দুধ গুলোকে জিব দিয়ে চাটবো। তারপর চোসবো। তারপর তাদের কে চিৎ করে ফেলে ঠিক তোমাকে যে ভাবে আশির্বাদ দিতে ঠাপিযেছি অমনি করে ঠাপাবো। হয়ে যাবে আশির্বাদ। তুমিও তোমার দুধগুলোকে ওর মুখে লাগিয়ে ঘসবে, তারপর তোমার গুদকে বাড়ায় লাগিয়ে উপর নিচ ঘষে নিবে।তারপর একে নিয়ে বিছানায় শুবে ,চিৎ হয়ে শুয়ে বাড়াটা তোমার গুদে ঠেকাবে হালকা ঢুকিয়ে চোখ বন্ধ করে থাকবে। আমি এসেই ও কে তোলে নেবো। 

বাড়াবাবু চলে যায় বাইরে। তার ইচ্ছে আজ রাতের মদটা গিলে নেবে এ ফাকে। নিশিতাকে দেখিয়ে গিললে হয়তো সে ভয় পাব্ েদক্ষিন দিকের পুকুর ঘাটে গিয়ে ডক ডক করে মদ গিলে নেয়। অন্যদিনের চেয়ে আজ একটু বেশি গিলেছে। কারন নিশিতার শরীর তার মনে অন্য মেয়েদের চেয়ে বেশি নেশা সৃস্টি করেছে। নিশিতাকে বেশি মাতাল হয়ে না চোদলে মজাই পাওয়া যাবে না। সাতবার চোদা চায় আজ রাতে। ভাবতে ভাবতে বাড়া খাড়া হয়ে যায়। খাড়া বাড়া নিয়ে

মদ গিলে ফিরে আসে। নিশিতা রাবারের মুতিটির বাড়াকে গুদে ঠেকিয়ে ভক্তি সহকারে চিৎ হয়ে শুয়ে আছে। বাড়াবাবু এসেই মুর্তিটি তোলে নেয়। নিশিতা চোখ খুলে। 

বাড়াবাবুঃ তোমার এখনি আশির্বাদ হবে চোখ বন্ধ করো। 

নিশিতা আবার চোখ বন্ধ করে । 

বাড়াবাবু খাটে উঠেই নিশিতার গুদে হাত দেয়। পাচ আংগুলে গুদকে ভচর ভচর মলতে শুরু করে। আংগুলের পেটে গুদকে ডলে। নিশিতা চোখের পাতার ফাকে বাড়াবাবু দিকে চেয়ে থাকে মুখে কিছু বলে না। বাড়াবাবু খাটের পাশে থাকা সো কেস থেকে ভেসিলিন নিয়ে বেশ কিছু নিশিতার গুদে লাগিয়ে দিয়ে আবার ডলে এবং মলে। মলতে মলতে গুদকে একবারে নরম তুলতুললে করে তোলে। নিজের বাড়ার উপর ঢেলে ভাল করে মাখে। নিশিতার পাগুলোকে উপরের দিকে তোলে পায়ের মাঝখানে বাড়াবাবু নিশিতার বুকের উপর উপুড় হয়ে ঝুকে যায়। বাড়াটা গুদের ফুটোতে লাগিয়ে দুহাত নিশিতার পিঠের নিচে দিয়ে দ ুকাধকে শক্ত করে ধরে। 

বাড়াবাবুঃ কেমন লাগছে নিশিতা। 

নিশিতা কিছু বলে না। চুপ হয়ে থাকে। 

বাড়াবাবুঃ প্রথমবার শিব চার বারে তোমার গুদে ঢুকেছে। তার খুব কষ্ট হয়েছে। এবার একবারে ঢুকতে চায়। তুমি কোন ব্যাথা পেলেও চুপ থাকিও। পর্দা ফাটা মেয়েরা চুপ থাকতে হয়। গতবার তোমার পর্দা ফেটে গেছে কিন্তু। কাকলী আগে থেকে পর্দা ফাটা ছিল তারপরও সে চিৎকার করাতে তার আশির্বাদ শেষ করেনি। তুমি যদি কাকলীর মতো করো তোমাকেও শিব অভিশাপ দেবে। 

নিশিতা মুখে শব্ধ না করে মাথা নেরে সায় দেয়। 

বাড়াবাবু নিশিতাকে বুকের সাথে কাধ চেপে ধরে। একটা দুধ মুখে নিয়ে চোষতে থাকে। নিশিতাও দুখের উপর বাড়াবাবুর মাথেকে হালকা চেপে রাখে। অমনি বাড়াবাবু দেহের সমস্ত শক্তি দিয়ে দেয় এক ঠেলা। এক ঠেলাতেই চৌদ্দ ইঞ্চি বাড়া পুরোটাই গুদের ঠোট ফাক করে নিশিতার তল পেটের ভিতর ঢুকে যায়। নিশিতা দাতে দাত কামড়ে পুরো বাড়াটা গুদের ভিতর ভরে নেয়। অসহ্য ব্যাথা সত্বেও মুখে কোন শব্ধ করে না । বরং উপরের দিকে একটু লাফিয়ে উঠে বাড়াবাবুর পিঠ জড়িয়ে ধরে নিজের ব্যাথা সইতে চেষ্টা করে। 

বাড়াটা নিশিতার গুদে ঠেসে দিয়ে বাড়াবাবু কিছুক্ষন নিরব হয়ে থাকে। নিশিতাও গুদে বাড়া নিয়ে অসারের মতো কোন নড়াচড়া করে না। দুজনেই নিশব্ধ নিরব। নিশিতা চোখ বুঝে আছে। কিছুক্ষন পরেই বাড়াবাবু নিশিতার দুধ গুলোকে একটাকে মলতে আর অন্যটাকে চোষতে শুরু করে। সেই সাথে বাড়াকে উপরের দিকে টেনে গুদ থেকে বের করে আনে। শুধু মুন্ডিটা গুদের ভিতর রয়ে যায়। এর পর পরই দেয় ঠেলা, ফসাৎ করে বাড়াটা আবার ঢুকে যায নিশিতার গুদে। নিশিতা মাথাকে আবার উপরের দিকে আলগা করে ককিয়ে উঠে কিন্তু শিবের বিরক্তির ভয়ে মুখে শব্ধ করে না। আবার কিছুক্ষন বাড়াকে নিষিতার গুদে চেপে ধরে রাখে। দুধগুলিকে বদলিয়ে বদলিয়ে দু তিন মিনিট চোষে , চোষনের তালে তালে হাফ বাড়া দিয়ে বাড়াবাবু নিশিতার গুদে ফস ফস ফস ফস করে আস্তে আস্তে ঠাপ দেয়। তারপর আবারো জোরে একটা ধাক্কা দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে দেয়। নিশিতা আবারো একটু ককিয়ে উঠে চুপ হয়ে থাকে। এর পরেই বাড়াবাবু নিশিতাকে বুকের সাথে চেপে ধরে জোরে জোরে দ্রুত ফকাস ফকাস শব্ধে ঠাপ মারতে শুরু করে। দশ মিনিট বিরতিহীন দ্রুত এবং জোরে জোরে ঠাপ মারার পরে নিশিতার যৌনরস আউট হয়ে যায় কিন্তু যৌনরস আউট হওয়ার অনুভুতি প্রকাশ করার সুযোগ পায়নি নিশিতা। বাড়াবাবুর বাড়ার ঠাপ নিশিতার গুদে চলতে থাকে, আরো দশ মিনিট ঠাপিয়ে নিশিতার গুদকে একেবারে থক থকে করে তোলে। তারপর বাড়াবাবু হঠাৎ এঁ এঁ এঁ শব্ধে ককিয়ে উঠে নিশিতার গুদে আশির্বাদের জল ত্যাগ করে। বাড়া বের করে নিলে নিশিতার গুদ হা করে থাকে। বাড়াবাবু নিশিতার গুদের দিকে তাকিয়ে উচ্চ স্বরে হেসে নিশিতাকে বলে 

বাড়াবাবুঃ দেখ দেখ তোমার গুদ কেমন হা করে আছে , ওর তৃপ্তি হয়নি, আরো আশির্বাদ চায়। শিবের স্পর্শে কারো তৃপ্তি হবার কথা নয়। বাড়াবাবুর কথায় নিশিতা কোন উত্তর দেয় না। 

বাড়াবাবুঃ তুমি কথা বলছনা কেন? কথা বলো।

নিশিতাঃ আপনার নিষেধ আছে যে। কথা বললে আশির্বাদ নষ্ট হয়ে যাবে না। 

বাড়াবাবুঃ ঐটা শুধু আশির্বাদ চলাকালিন শর্ত। আশির্বাদ একবার শেষ হলে দ্বীতিয়বার শুরু হওয়ার আগে তুমি স্বাভাবিক মানবীর মতোই কথা বলবে। 

নিশিতাঃ আমার তলপেটে একটু চিন চিন করে ব্যাথা করছে। 

বাড়াবাবুঃ কোন অসুবিধা নেই, ব্যাথার ঔষধ আছে খেয়ে নাও। একঘন্টা পরেই ঠিক হয়ে যাবে। 

নিশিতা ঔষধ খেয়ে শুয়ে থাকে। বাড়াবাবু বের হয়ে যায়। বাড়াবাবু বের হয়ে গেলে নিশিতা ভাবতে শুরু করে কোথায় ছিলাম কোথায় এলাম। তবে এ ভেবে আত্বতৃপ্তিতে ভোগে যে শিব মন্দির টা বড়ই জাগ্রত। দুষ্টুমি করে বলার পরও সে গ্রহন করে নিয়েছে। এমন জাগ্রত শিব জগতে আর হয়না। তার কপাল ভাল না হলে এমন শিবের কাছে আসতেই পারতো না। ইচ্ছে হয় শিবের পায়ে মাথা ঠেকিয়ে পরে থাকতে। শিবের বাড়াকে দু দুধের মাঝখানে রেখে সারা রাত শুয়ে থাকতে। বড় মায়া লাগে শিবের বাড়া টা কে। ঠাকুর ঠিকই বলেছে তার ভোগে কষ্টের চেয়ে সুখ বেশি। কিনা মজা লাগে শিব ঠাকুরের আশির্বাদ । এবার বাড়ী গেলে তার দু দিদিকে শিবের সমস্ত ঘটনা বলবে। তারাও হয়তো শিবের আশির্বাদ নিতে আগ্রহ দেখাতে পারে। বাড়াবাবু কাছে আসতে নিশিতার কল্পনা ভেঙ্গে যায।



বাড়াবাবুঃ উঠো নিশি, এখানে দুধ আছে, কলা আছে, পাউরুটি দিয়ে এগুলো খেয়ে নাও আর ঐখানে জল আছে উঠে খেয়ে নিও কেমন। 

বাড়াবাবু আবার বেরিযে যায়। নিশিতা বাড়াবাবুর দেয়া আহার্য্য গুলো পরম ভক্তি সহকারে খেয়ে নেয়। খাওয়া শেষে জলের জন্য শুয়া থেকে উঠতে নিশিতার তলপেটে একটু ব্যাথা লাগে। ডান হাতে তলপেটে কিছুক্ষন মালিশ করে পরে আরামবোধ করলে জল ভরা মাটির কলসির দিকে এগুয়। যাওযর সময় নিশিতা যেন হাটতে পারে না, দুরানের চিপায় একটু ভারী ভারী লাগে। কি যেন লেগে আছে রানের চিপায়। জল পান করে বাথ রুমে যায়।

বাথ রুম থেকে আসার সময় ঘরের দরজা খোলা দেখে বাইরের দিকে উকি মেরে দেখে। কাউকে দেখতে পায় না। এমনকি শিব ঠাকুরকেও না। দুপা দরজার বাইরে বেরুয় নিশিতা। বিবস্ত্র শরিরে আর এগুতে মন চায় না। ঘরে ঢুকার সময় বাড়াবাবুর ডাক পরে 

বাড়াবাবুঃ এসো, এখানে এসো নিশিতা, এইতো আমি এখানে। 

ডাক শুনে নিশিতা থমকে দাড়ায়। বাড়াবাবুর আদেশ বিবস্ত্র হলেও যেতে হবে। নিশিতা ধীর পায়ে বাড়াবাবুর সামনে গিয়ে দাড়ায়। বাড়াবাবুও বিবস্ত্র নিশিতাকে নিজের উলঙ্গ উরুর উপর তোলে, বগলের ফাকে একটা দুধ ধরে আস্তে আস্তে আদরের সাথে চিপতে চিপতে জিজ্ঞাসা করে।

বাড়াবাবুঃ এই শিব ঠাকুরের সঙ্গ ছাড়া তোমার ভাল লাগছিল না বুঝি ?

নিশিতা কোন জবাব দিতে পারে না। নারী শুলভ লাজে ঘাড় বাকা করে বাড়াবাবুর বুকে মাথা ঝুকে চুপ হয়ে থাকে। 

বাড়াবাবুঃ এখানে তোমার ভাল লাগছে? মনের ভয় দুর হয়েছে ?

নিশিতা উভয় প্রশ্নের জবাব দেয় এক কথায় ”হ্যা”। 

বাড়াবাবুঃ বাড়ীতে কে কে আছে তোমার?

নিশিতাঃ বাবা মা, আর দুই দিদি।

বাড়াবাবুঃ তোমার দিদি আছে ! তারা শিব ঠাকুরের আশির্বাদ নিয়েছে? 

নিশিতাঃ জানি না। 

বাড়াবাবুঃ জিজ্ঞেস করে জেনে নিও। যদি না নেয় নিতে বলিও, যদি নেয আরেকবার নিলে বড় পুণ্য হবে। 

নিশিতাঃ জি ঠাকুর । 

বাড়াবাবুঃ চলো ঘরে যায়, আরেকবার আশির্বাদের সময় হয়ে এসেছে। 

ঘরে এনে বাড়াবাবু আবারো আশির্বাদের নামে নিশিতাকে চোদা শুরু করে। সকাল হওয়া পর্যন্ত থেমে থেমে সাত বার চোদে । 

সকাল হতেই অসংখ্য * নারী বাড়াবাবুর আস্তানায় আসতে শুরু করে। নারীদের কোলাহলে সাতটার দিকে নিশিতার ঘুম ভেঙ্গে যায়। কোলাহলের কারন জানতে নিশিতা উদগ্রীব হয়ে উঠে। কিন্তু উলঙ্গ নিশিতা বাইরে বেরুতে পারে না। ছাদের উপর উঠে গোপনে আঙ্গিনার দিকে তাকায়। প্রায পঞ্চাশ ষাট জন নারী নিজেদের মধ্যে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করছে আর তাদের মধ্যে হতে একজন একজন করে বাড়াবাবুর রুমে প্রবেশ করছে আশির্বাাদের জন্য। নিশিথা থ বনে যায। এত নারীকে এই বাড়াবাবু নামক শিব ঠাকুর আশির্বাদ দিতে পারবে? সারা রতে তাকে আশির্বাদের নামে চোদেছে , চোদনটা যদি আশির্বাদ হয়, আর সবাইকে ঐভাবে যদি আশির্বাদ দেয় তাহলে এতজন কে একই দিনে কি চোদতে পারবে? নাকি আশির্বাদের আরো কোন ধরন আছে? নিশিতার দেখতে ইচ্ছে হয়। ছাদ থেকে রুমে ফিরে আসে নিশিতা। উকি দেয়ার কোন সুযোগ নেই। দুরুমের মাঝে একটা দরজা আছে সেটা সেদিক থেকে বন্ধ। টেবিলের উপর চেয়ার এবং চেয়ারের উপর নিশিতা দাড়িয়ে ভেন্টিলিটারে চোখ রাখে। বাড়াবাবু একটা উচু চেয়ারে উলঙ্গ বসে আছে । বাড়াটা আধা ঠাঠানো , মুন্ডিটা উপরে নিচে একটু একটু দোলছে। নিশিতা বাড়াটার দিকে এক পলকে কিছুক্ষন চেয়ে থাকে। এই সেই বাড়া, দোল খাওয়া এই সেই মুন্ডি কাল সারা রাত ধরে বার বার তার গুদে ঢুকেছে আর বের হয়েছে। মুন্ডির ছিদ্রটা যেন তার নাকের ছিদ্রের সমান। কাল রাত একবারো বাড়াটা দেখার সুযোগ হয়নি তাই এখন মন ভরে দেখে নিচ্ছে। অন্ধকারে চোষেছিল কিন্তু বুঝেনি যে বাড়াটা এতো বড়। নিশিতা আবার এই ভেবে অবাক হয় যে, তার গুদের ছিদ্রটা নিশ্চয় এর চেয়ে আরো বেশি বড়, তা নাহলে বাড়াটা ঢুকতো না। বাম হাত দিয়ে রাতভর চোদনে ফোলা ফোলা গুদের ছেদাটা নিশিতা একবার পরীক্ষা করে দেখে। ঠিক তখন বাইর থেকে একজন নারী প্রবেশ করে। নমস্কার করে বাড়াবাবুর পায়ে মাথা ঠেকিয়ে থাকে কিছুক্ষন তারপর মুখ তোলে বলে 

নারীঃ ঠাকুর আপনার আশির্বাদে আমার একটা সন্তান হয়েছে। 

বাড়াবাবুঃ বয়স কতো এখন তোর সন্তানের ?

নারীঃ এক মাস হলো। 

বাড়াবাবুঃ তাহলে তোর বুকের দুধ দিয়ে শিব কে ¯œান করিয়ে দে। 

নারীঃ ঠাকুর অপরাধ নিবেন না। আপনি নিজ হাতে চিপে দুধটুকু বের নিলে আমার পুণ্য হতো। কাল রাত হতে আজো সন্তান কে দুধ দেয়নি যাতে আপনার চিপে দুধ বেরুতে কোন অসুবিধা না হয়। 

এই বলে নারীটি তার ব্লাউজ খুলে দুধগুলো ঠাকুরের সামনে খুলে দেয়। 

বাড়াবাবুঃ না না। আমার প্রতি যে ভক্তি তাতে তোর এমনিতেই পুণ্যিতে পুর্ন হয়ে আছে। তার চেয়ে আমি চোখ বুঝলাম তুই চিপে চিপে দুধ ¯œাান করিয়ে দে। 

নারীটি তখন বাড়াবাবুর বাড়া কে বাম হাতের মুঠোয় ধরে ডান হাতে নিজের দুধ কে চিপে ছিরছির করে দুধ বের করে বাড়ার মুন্ডিতে ফেলে। দু দুধ থেকে আধা লিটার পরিমান দুধ বের করে পুরো বাড়াকে ভিজিয়ে দেয়। তারপর নিজ আচল দিয়ে ভাল করে বাড়াকে মুছে বাড়াবাবুর পাযে আবার মাথা ঠেকিয়ে বিদায় প্রার্থনা করে। যাওয়ার সময় বিশ টাকা আর কিছু ফল শিব ঠাকুরের ভান্ডে রেখে যায়। মহিলাটি চলে গেলে এবার দ্বীতিয় মহিলা প্রবেশ করে। 

দ্বীতীয় মহিলা প্রবেশ করে হাটু গেড়ে বাড়াবাবুর সামনে হাটু গেড়ে বসে শিবের প্রতিক বাড়া ধরে কাদতে শুরু করে। কাদতে কাদতে বলে –

নারী ২ঃ ঠাকুর আমি শেষ হয়ে গেছি , শেষ হয়ে গেছি। আপনাকে অবিশ্বাস করেছি। আপনার অভিশাপে আমার স্বামি মরে মরে গেছে, আমি এখন বিধবা। আমার কি উপায় হবে ঠাকুর। 

বাড়াবাবুঃ আমি বলিনি তোর নাদুস নুদুস গতর, ডবকা ডবকা ডবকা দুধ ভারী সুন্দর লাগে আমার । আমার শিবের পুজোয় একদিন সময় দে। তুই দিলি না। কি বলেছিলি মনে আছে তোর? বলেছিলি ”আমার শিব আমার ঘরে আছে তোমাকে আমার দরকার নেই, ভন্ড কোথাকার”। 

নারী ২ঃ তখন আপনি রাগ করে বলেছিলেন ” তুই বিধবা হ”। ” জগতের শিব একমাত্র আমি। আমি সবাইকে যৌবন দিই, পৃথিবীর সকল পুরুষ জাতীয় প্রাণীর কাছে যে যৌন শক্তি আছে সেটা আমার যৌন শক্তির এক শত ভাগের এক ভাগ 

মাত্র ।” আমি সেটা বিশ্বাস করিনি, পাপ করেছি, মহাপাপ, আমি এখন প্রায়চিত্ত করতে চাই, আপনি যে প্রায়চিত্ত দেন আমি মাথা পেতে নেব। 

ঐ নারীটির কথা শুনে নিশিতা অবাক হয়ে যায়। মনে মনে বলে ”তাইতো বলি সারা রাত ধরে সাতবার আমাকে চোদার পরও এখনো তার বাড়া ঠাঠিয়ে আছে কিভাবে”! হয়তো একবারেই সারা রাত চোদতে পারতো , ইচ্ছে করে আমার সুবিধার জন্য থেমে থেমে সাতবারে চোদেছে। ছি ছি ছি চোদন বলছি কেন? ঐটাতো আশির্বাদ। আমিও লোকটাকে পুরোপুরি চিনতে পারিনি। হায় পোড়া কপাল আমার”।

বাড়াবাবুঃ না আমি তোকে ক্ষমা করবো না। অবিশ্বাসীকে আমি সইতে পারিনা। ত্ইু চলে যা। 

নারী ২ঃ আমি মাথাখুটে এখানে মরে থাকবো, যাবো না ঠাকুর। বাড়াবাবুর বাড়াকে দু মুঠিতে আরো শক্ত করে ধরে কাদতে কাদতে মহিলাটি বলে।

রাগত স্বরে বাড়াবাবু বলে- 

বাড়াবাবুঃ শিব ঠাকুর কে তুই ছেড়ে দে। 

নারী ২ঃ না না ঠাকুর। আপনি যতক্ষন না কোন প্রায়চিত্ত বলবেন ততক্ষন ছাড়বো না। 

বাড়াবাবুঃ ঠিক আছে তুই পরে আছিস, এখন অন্যদের আসতে সুযোগ দে। 

নারী ২ঃ এখন আমার স্তন দুটো কিছুক্ষন চোষে খান তাহলে বুঝবো আমার উপর আপনি তুষ্ট হয়েছেন। 

নারীটির দুধগুলো নিয়ে বাড়াবাবু চোষে চোষে কিছুক্ষন খায় তারপর পরে আসার নির্দেশ পেয়ে সে বিদায় হয়।


অন্ধ বিশ্বাস 06
এভাবে একর পর এ মেয়েলোক বাড়াবাবুর কাছে আসতে থাকে। তাদের প্রত্যেকে বাড়াবাবুর বাড়াকে কেউ চুমু দেয়, কেউ গালে লাগায়, কেউ সামান্য চোষে দেয় , কেউ দুধে লাগায়, কেউবা 

বাড়াকে স্তন থেকে দুধ বের করে দুধ ¯œান করিয়ে দেয় আবার বিদায়ের সময় সাবই টাকা পয়সা, ফলফলাদি খাবার দাবার বাড়াবাবুর জন্য রেখে যায়। র্সশেষে প্রবেশ করে প্রতিমার মা রাধা। রাধা ঘরেই ঢুকে বাড়াবাবুর বাড়া ধরে অজ¯্র কাদতে শুরু করে। রাধাঃ ঠাকুর কাল তোমার কাছে প্রতিমা আসছিল কেন তারে আশির্বাদ না দিয়ে তাড়িয়ে দিলে, ঠাকুর। 

বাড়াবাবুঃ কে তুই? প্রতিমাই বা কে? 

রাধাঃ ঠাকুর চিনতে পারো নি। আমি সেই রাধা যে একটা সন্তানের জন্য তোমার পাথরের শিব প্রতিকৃতিতে মাথা ঠুকেছিলাম, তুমি সেখান থেকে তোলে এনে তোমারই এই আস্তানায় আমাকে খুব চোদেছিলে। তারই ফলে আমার গর্ভে জম্মে নেয় একটা কন্যা সন্তান, আর সেই সন্তানই হলো প্রতিমা। কাল তোমার কাছে এসেছিল সে, কিন্তু তুমি আশির্বাদ না করে , না চোদে তাড়িয়ে দিয়েছ। কেন কেন কেন ঠাকুর। কি অপরাধ করেছে প্রতিমা। কেন প্রতিমাকে না রেখে তার বান্ধবী নিশিতাকে রাখলে? নিশিতা কে এমন পুন্য করেছে যে, তোমার নজরে সে একমাত্র আশির্বাদের যােগ্যা হলো। 

বাড়াবাবুঃ কাদিস না। তোর মেয়ে কে আমি আশির্বাদ দেবো না। তোরা খুবই অকৃতজ্ঞ। তুউতো মেয়ে হবার একবার এসেছিলি, তারপরতো আর কোনদিন আসিছনি। সন্তান পেয়ে আমাকে ভুলে গেছিস। এর পরে একদিনইতো আমার এই শিবকে তুষ্ট করার ইচ্ছে জাগেনি তোর মনে। এমন অকৃতজ্ঞ মায়ের মেযেকে আমি কিভাবে চোদন আশির্বাদ দেবো। যা চলে যা । আর কোনদিন আসিছ না। তোর মেয়ে তোরই মতো নিঃসন্তান আর বিধবা হবে। 

রাাধা ডুকরে কেদে উঠে বাড়াবাবুর বাড়াকে শক্ত করে জড়িয়ে ধরে। কাদতে কাদতে বলে

রাধাঃ না ঠাকুর এমন অভিশাপ দেবে না। এটা তোমারই মেয়ে। আমি শুধু গর্ভে নিযেছি। তোমার রক্ত কে তুমি অভিশাপ দিতে পারো না। তুমি যদি জগতের শিব হও প্রতিমা জগতের দুর্গা। তোমারই দেহের অংশ প্রতিমা। আমি তোমারই ভোগে তাকে উৎসর্গ করতে চাই। 

বাড়াবাবুঃ দেখ আমার কাছে এখন নিশিতা আছে। তাকে সাতদিনের জন্য আমি ভোগে নিয়েছি। তোর প্রতিমার কোন দরকার নেই আমার। তুইতো জানিস সতীচ্ছদ ফাটা মেয়েকে চোদনের সময় উ আ করে ব্যাথা প্রকাশ করলে আমার ভাল লাগেনা, আমি তখন মনে করি সে আমাকে অভক্তি করেছে। আমার দেয়া আঘাত সে সহ্য করতে নারাজ। আমি লক্ষ লক্ষ * নারীকে চোদেছি কিন্তু নিশিতাকে চোদে আমি যে মজা পেযেছি সেটা কারো কাছে পায়নি। সব নারীই বাড়া ঢুকানোর সময় কেদে উঠে, কিন্তু নিশিতা এমন ভক্তি সহকারে আমার চোদন খেয়েছে ব্যাথা পওয়ার পরও টু শব্ধ করেনি। এরকম পরম ভক্তি আমি কারো কাছে পায়নি। তোর কাছেও না। 

রাধাঃ ঠাকুর যে ভাবে তোমার ইচ্ছে সে ভাবে চোদন খেতে প্রতিমা কে বলে দেবো। তুমি তার অভিশাপ তোলে নাও। 

বাড়াবাবুঃ ঠিক আছে সাতদিন পর নিয়ে আছিস। অভিশাপ তোলে নেবো। 

রাধাঃ ঠাকুর নিশিতাকে একটু দেখতে ইচ্ছে করছে।

বাড়াবাবুঃ যা বাইর দিকে ঘুরে ঐ রুমে যা। ঐ রুমে আছে। 
Like Reply
#5
নিশিতা অবাক হয়ে রাধা আর বাড়াবাবুর কথা শুনে। আরো অবাক হয় প্রতিমা এ বাড়াববাবুর সন্তান জেনে। প্রতিমাও হয়তো জানে না তার আসল বাবা কে। রাধা তাকে দেখতে আসবে শুনে তাড়াতাড়ি নেমে চেয়ার টেবিল যথাস্থানে রেখে উলঙ্গ নিশিতা বিছানায় চাদর মুড়ে ঘুমের ভানে পরে থাকে। রাধা বাইর দিকে ঘুরে এসে নিশিতার রুমে ঢুকে। পিছে পিছে বাড়াবাবুও সেই রুমে প্রবেশ করে। নিশিতার পাশে বসে রাধা চাদর উল্টিয়ে নিশিতাকে উলঙ্গ দেখে পাছা আর গুদের দিকে তাকায়। গুদটা স্বাভাবিকের চেয়ে বেশি ফোলা ফোলা দেখে ভাবে ” বাপরে বাপ সারা রাত চোদে চোদে গুদটাকে ফুলিয়ে দিয়েছে মাইরি” আর নিজের মনে হাসে। রাধার হাসি দেখে বাড়াবাবু জিজ্ঞেস করে

বাড়াবাবুঃ হাসছ কেন। 

রাধাঃ না ঠাকুর। নিশিতার গুদ দেখে মনে হচ্ছে সে ব্যাথা পেয়েছে আর চিৎকারও করেছে। 

বাড়াবাবুঃ বিশ্বাস করছোস না। তোর সামনে চোদলেও সে শব্ধ করবে না। দেখবি?

রাধাঃ দেখবো। 



বাড়াবাবুঃ তুই চোষে চোষে আমার শিবকে পুর্ন জাগ্রত করে দে। 

রাধা বাড়াবাবুর বাড়াকে ধরে চোষতে শুরু করে। শিবের বাড়া বলে কথা। এমনিতেই সারাক্ষন ঠাঠানো থাকে। রাধার মুখ লাগার সাথে সাথে বাশের মতো সোজা হয়ে লোহার মতো শক্ত হয়ে উঠে। নিশিতা ঘুমের ভানে তাদের কান্ড চোখের পাতার ফাক দিয়ে দেখছিল। নিশিতা ভাবে এই বাড়াটি কালসন্ধা হতে সকাল অবদি সাত বার তার গুদের গভীরে নিয়েছে। সকাল হতে অসংখ্য নারী এই বাড়াটি নিয়ে খেলা করেছে। কি মুল্যবান বাড়া এটা। এটা আবারো তার গুদে ঢুকানোর জন্য তৈরি। পুলকে আর আবেশে তার গুদের ঠোঠ যেন অটোমেটিক ফাক হয়ে যাচ্ছে। তা ছাড়া রাধার চোষন দেখে তার দেহে নিশিতাও উত্তেজিত হয়ে পরেছে। গুদে তরল জল কাটা শুরু হয়েছে। বাড়াবাবু পাশ থেকে ভেসেলিনের কোটা নিয়ে রাধার হাতে দিয়ে বলে-

বাড়াবাবুঃ নে ধর। এটা নিশিতার গুদে ভাল করে মেখে দে। 

রাধা ভেসেলিন নিয়ে বাড়া চোষতে চোষতে নিশিতার গুদে মাখে। বাড়া আর গুদ দুটোয় পুরো প্রস্তুত।

বাড়াবাবুঃ নিশিতাকে জাগাবি না?

রাধাঃ ঘুমে রেখে চোদে দেন ঠাকুর। যাতে আমি আছি সেটা না জানে। জেগে গেলে আমি দেখতে পারবো না তো। 

বাড়াবাবুঃ ঠিক এছ তুই সরে বোস। 

বাড়াবাবু প্রত্যেকবারের মতো দুপাকে ফাক করে বাড়াকে নিশিতার গুদের ফাকে ফিট করে। নিশিতার বুকের দিকে ঝুকে পিঠের তলায় হাত দিয়ে নিশিতাকে তার বুকের সাথে জড়িয়ে ধরে। রাধা বাড়াবাবুর বাড়া আর নিশিতার গুদের দিকে নিস্পলক চেয়ে থাকে। হঠাৎ বাড়াবাবু দেয় চাপ, রাধা দেখার আগেই চোথের পলকে পুরো বাড়া নিশিতা গুদে ঢুকে যায়। নিশিতা একটু নড়ে চড়ে উঠে। কোন ব্যাথা প্রকাশ করে না। রাধা অবাক হয়ে যায় নিশিতার শিব ভক্তি দেখে। আবেগে চোখের জল ছেড়ে দেয়। নিশিতার কপালে হাত রেখে আশির্বাদ করে ” তুই এ শিব ভক্তির কারনে অনেক বড় হও নিশিতা”। বাড়াবাবু এর পর ঘপাঘপ ঠাপাতে শুরু করে। রাধা দেখে পুরো বাড়াই নিশিতার গুদে ঢুকছে আর বের হচ্ছে। বিশ মিনিট ঠাপানোর পর রাধা বলে

রাধাঃ ঠাকুর এখন বন্ধ করেন, নিশিতা মনে হয় কষ্ট পাচ্ছে। 

বাড়াবাবুঃ তোদের মতো নিশিতা অবিশ্বাসি নয়। মোটেও কষ্ট পাবে না। 

আরো কিছুক্ষন ঠাপানোর পর রাধা আবার বলে

রাধাঃ ঠাকুর আর কতক্ষন চোদবেন। 

বাড়াবাবুঃ আরে তুই কি বলিস! আমি না শিব। যৌবনের স্রস্টা, ইচ্ছে করলেই একবারেই সারাদিন চোদতে পারি। একবারেই সারা পৃথিবীর সব * নারীকে চোদার পরও আমার ক্ষমতা কমবে না। বীর্য আমার নির্দেশ পেলে বেরুবে । না হলে বেরুবে না। আর বীর্য বেরুলেও শিবের বাড়া কখনো শিথিল হবে না। শিবের উপর এ বিশ্বাস রাখিস। আমি বীর্য ছেড়ে চোদনে বিরতি দিই তোদের সুবিধার্থে। তোরাতো মানুষ তাই। 

রাধাঃ ঠাকুর আপনার ঠাপে নিশিতার গুদ থেকে একধরনের ফেনা বের হচ্ছে। 

বাড়াবাবুঃ ঠিক আছে আশির্বাদের জল ছেড়ে ক্ষান্ত দিচ্ছি। 

এই বলে বাড়াবাবু পঞ্চাশ মিনিট চোদে নিশিতার গুদে বীর্য ঢেলে দেয়। বাড়ার সাথে লেগে থাকা বাকী বীর্য রাধা চেটে খেয়ে নেয়। 

রাধা আর বাড়াবাবু বের হয়ে যায়। নিশিতা হুম করে একটা নিশ্বিাস ছেড়ে শুয়ে থাকে।

এভাবে ছয়দিন বাড়াবাবু নিশিতাকে আশির্বাদের নামে চোদে। সেদিন সন্ধায় নিশিতা অবাক কান্ড দেখে। তিনজন পুরুষ মানুষ বাড়াবাবুর কাছে এসে বাড়াবাবুর পায়ে কপাল ঠেকিয়ে ভক্তি জানায়। তাদের সবারই রং বাড়াবাবুর মতোই কুচকুচে কালো। যেন পাথরের শিব-লিঙ্গের রং ধারন করে এসেছে। তারা সবাই বাড়াবাবুর কাছে আর্তি জানায় 

পুরুষঃ ঠাকুর আমরা তোমাকে বিশ্বাস করি। স্বীকার করি যে তুমি প্রকৃত শিব। আমরা এখনে তোমার দাস হয়ে থাকতে চায়। তোমারই পুজো করবো। তোমারই অর্চনা করবো। তুমি শুধু আমাদের আশির্বাদ করবে। 

বাড়াবাবুঃ আমিতো শুধু * নারীদের আশির্বাদের জন্য আবির্ভাব হয়েছি, পুরুষদের জন্য নয়।

পুরুষঃ শুধু নারীরা তোমার আশির্বাদ পাবে কেন, পুরুষরা কি বঞ্চিত হবে? 

বাড়াবাবুঃ আশির্বাদের পরম জল তোদের কে কিভাবে দেবো আমি? 

পুরুষঃ আপনি শিব , আপনি যেভাবে পারেন সে জল আমাদের শরীরে দিতে হবে। কিভাবে দেবেন সেটা আপনি বের করুন। 

বাড়াবাবুঃ তোদের পোদের ভিতর বাড়া ঢুকিয়ে সেটা দেয়া যায়। 

পুরুষঃ না না না। ঠাকুর সেটা কিভাবে হবে। আপনার বাড়াটা শুধু নারীদের ঢুকানো যাবে। যদি আমাদের পোদে ঢুকান সেটা শিব নামের কল্কং হয়ে যাবে। আমরা আপনাকে কলংকিত করতে চায় না। আপনি সত্যিই শিব। জয় শিব জয় ঠাকুর। সবাই সমস্বরে বলে উঠে। 

বাড়াবাবুঃ শুন তোরা বিশ্বস করিস বা না করিস আমিই প্রকৃত শিব। আমার পুজো করলে তোদের মঙ্গল আর না করলে তোদের ধ্বংস। (সাথে সাথে বাড়াবাবুর সেই আগুন তাদের কে ঘিরে ধরে। তারা বাচাও ঠাকুর বলে চিৎকার শুরু করে। আগুন শুন্যে মিলিয়ে যায়।) তোদের প্রার্থনা আমি মেনে নিলাম। তবে তোদের সবার উত্থিত বাড়া হতে হবে দশ ইঞ্চির উপরে। 

পুরুষ গুলো স্ব স্ব বাড়া হস্ত মৈথুনের দ্বারা উত্থিত করে, আর বাড়াবাবু প্রত্যেকের বাড়া মেপে তাদের কে অনুমোদন করে।

বাড়াবাবু আবার বলে 

বাড়াবাবুঃ শুন লিঙ্গ পরীক্ষায় তোরা উত্তির্ন হয়েছিস। তবে আশির্বাদ কিভাবে নিবি সেটা জেনে নে এখন। আমি কোন মহিলার গুদে আশির্বাদের জল ভরে দেবো, আর সে মহিলাকে পাঠাবো তোদের কাছে। সে মহিলার গুদে তোরা তোদের বাড়া ঢুকিয়ে আমার দেয়া আশির্বাদগুলো চোষে নিবি। বুজলি । 

পুরুষঃ ঠাকুর বুঝলাম। আমাদের কে গ্রহন করলেন এখন কি একটা এটো দিবেন সবাই মিলে একটু আশির্বাদ চোষে নিতে মন চায়। 

নিশিতার বুক ধড়াস করে উঠে তাদের প্রার্থনা শুনে। ভয়ে দুরু দুরু কাপতে শুরু করে তার শরির। এ দশজনের হাতে তাকে ছেড়ে দেবেনাতো। কিন্তু তার ভয় কেটে যায় বাড়াবাবুর কথা শুনে। 

বাড়াবাবুঃ আজ তোরা চলে যা। কাল সকালে আসবি। 

সেদিন বাড়াবাবু অভিনব ভাবে একবারেই সারা রাত চোদেছিল নিশিতাকে। সন্ধায় শুরু করে সকাল চারটা পর্যন্ত ছিল সে চোদনের বিস্তৃতি। নিশিতার গুদে বাড়া ঢুকিয়ে প্রায় বিশ মিনিট ঠাপ দেয়ার পর থেমে যায়, বাড়াকে গুদে গেথে রেখে শুরু করে নিশিতার দুধ চোষন, চোষনের ফাকে এক মিনিট অন্তর হালকা হালকা ঠাপ দেয়, এভাবে বিশ মিনিট দুধ চোষার পরে আবার জোরে ঠাপানো শুরু করে। চোদনের ফাকে ফাকে নিশিতার ঘুম এসে যায়, আর তখনি বাড়াবাবু জোরে কয়েকটি ঠাপ দিয়ে নিশিতার ঘুমের আমেজ ভেঙ্গে দেয়। সারা রাত একবারো বীর্যপাত ঘটায়নি বাড়াবাবু, শেষে ভোর তিনটার দিকে বীর্যপত শুরু করে, চারটা পর্যন্ত একটানা নিশিতার গুদে বীর্য ত্যাগ করে। বীর্য ঢুকে সেদিন নিশিতার তলপেট সেদিন স্পীত হয়ে উঠে। 

সাতদিন পুর্ন হবার পর নিশিতাকে বিদায় দেয়। বিদায়ের দিন নিশিতা ভক্তি সহকারে বাড়াবাবুর বাড়াকে ধরে অনেক কাদে, সব মুর্তিগুলোকে পুজো করে। যাবার সময় বার বার পিছনে ফিরে ফিরে তাকায়।
Like Reply
#6

অন্ধ বিশ্বাস ৭
নিশিতা প্রতিমার বাড়ী গিয়ে উঠে। সাবই নিশিতাকে অভ্যর্থনা জানায়। যেন এক অসাধ্য সাধন করে এসেছে নিশিতা। রাধা কাকলী আর প্রতিমা নিশিতাকে বুকে জড়িয়ে ধরে।

প্রতিমাঃ তুইতো অনেক সুন্দর হয়ে গেছিস রে নিশি! 



কাকলীঃ হবে না। শিব ঠাকুরের আশির্বাদ। সুন্দর না হয়ে পারে? 

রাধাঃ দেখছিস না মেয়েটার সারা শরিরে পুণ্যের জোয়ার বইছে। পোড়া কপালি শুধু তোরা। 

নিশিতা কোন উত্তর দেয় না। নিজের অজান্তেই দুফোটা অশ্রু বিসর্জন দেয়। 

প্রতিমাঃ কাদছিস কেন নিশি? 

নিশিতাঃ ঠাকুর চিরদিনের মতো রেখে দিল না। মন চাইছিল দাসী হয়ে থাকতে। কিন্তু পারলাম কই? 

কাকলীঃ হুম। পোড়া কপাল আমার। 

সেদিন কাকলী আর নিশিতা প্রতিমার কাছ থেকে বিদায় নিয়ে চলে যায়। 

তারা চলে গেলে সন্ধায় রাধা প্রতিমাকে নিয়ে যাত্রা করে শিব ঠাকুরের আস্তানায়। আসার পথে আশির্বাদের সব নিয়ম প্রতিমাকে বলে দেয়। প্রতিমা কোন উত্তর করে না। শুধু শুনে যায়। মনে মনে বলে এটা শুধু অন্ধ বিশ্বাস।

বাড়াবাবু একটা চেয়ারে হেলান দিয়ে তার স্বভাব মতো উলঙ্গ বসে আছে। এমন সময় তারা ঘরে ঢুকে। 

রাধাঃ ঠাকুর প্রতিমাকে নিয়ে এসেছি। তোমার অভিশাপ তোলে নাও। সে যেন স্বামী সোহাগী হতে পারে। কোল জুড়ে যাতে অসংখ্য সন্তান আসে। 

মায়ের কথায় প্রতিমা লজ্জায় রাঙ্গা হয়ে উঠে। আড়চোখে বাড়াবাবুর দিকে তাকায় আবার নিচের দিকে চেয়ে লজ্জাবনত হয়ে থাকে। বাড়াবাবুও প্রতিমার দুধের দিকে তাকিয়ে থাকে কিছুত্ষন ধরে। রাধার দিকে চেয়ে বলে- 

বাড়াবাবুঃ তোরমেয়েকে আশির্বাদের সব নিয়ম বলে দিয়েছিস তো? 

রাধাঃ হ্যাঁ ঠাকুর। 

বাড়াবাবু হাতের ইশারায় রাধাকে চলে যেতে বলে। রাধা প্রতিমাকে রেখে বের হয়ে যায়। দেয়ালের আড়ালে বসে থাকে।



রাধা চলে গেলে বাড়াবাবু প্রতিমাকে আদর করে ডাকে।

বাড়াবাবুঃ এ দিকে আসো, আমার পাশে এসে দাড়াও। 

পাশে এসে দাড়ালে বাড়াবাবু ডান হাতে প্রতিমার কোমর জড়িয়ে ধরে জিজ্ঞেস করে

বাড়াবাবুঃ শিবকে পছন্দ হয়?

প্রতিমা মাথা নেড়ে জবাব দেয় ”হ্যাঁ”

বাড়াবাবুঃ কই তোমার ভক্তি দেখে সেটাতো মনে হচ্ছেনা।

প্রতিমাঃ কি ভাবে ভক্তি দেখালে আমাকে গ্রহন করবেন সেটা জানি না। মাতো অনেক কিছু বলেছে কিন্তু এখন কি করতে হবে সেটা বলেনি। 

বাড়াবাবুঃ এ শিব ঠাকুর কে কপালে লাগাবে, অনেক্ষন ভক্তি সহ চুপ হয়ে থাকবে। মুন্ডিতে একটা চুমু দিয়ে উঠে যাবে। তারপর আবার আমার পাশে এভাবে দাড়াবে। দুধগুলোকে খুলে আমায় খেতে দিবে বাকীটুকু আমি করবো যখন যা করতে হবে। মনে রাখবে আমি যখন যে নিয়ম বলি সেটা সবাইকে করতে হয়। 

প্রতিমা বাড়াবাবু পায়ের মাঝে হাটু গেড়ে বসে ঠাঠানো বাড়াকে তার কপালে লাগিয়ে চুপ হয়ে থাকে কিছুক্ষন। তারপরে মুন্ডিতে একটা চুমু দিয়ে উঠে বাড়াবাবুর পাশে এসে কামিচকে উপরের দিকে তোলে দুধগুলোকে উম্মুক্ত করে বাড়াবাবুর মুখের সামনে ঠেলে দিয়ে চুপ হয়ে থাকে। 

দুধের উপর বাড়াবাবুর হাতের চাপ পরতেই প্রতিমা চমকে উঠে। নিজেকে পুরোপুরি সপে দিয়েও কেন জানি তার ভাল লাগছে না। একটু আগে যে বাড়াকে কপালে ঠেকিয়েছে, চুমু দিয়েছে , নিজ হাতে কামিচ তোলে দুধগুলো মুখের উপর ঠেলে ধরেছে শুধ একটা অন্ধ বিশ্বাসের উপর । নিজের দেহ যৌবন অন্য পুরুষের হাতে তোলে দেয়া, এটা কি ধর্ম হতে পারে? তার মা দিয়েছে, তার পরম বান্ধবী নিশিতা এক সাপ্তাহ ধরে নিজের দেহ এই পুরুষের হাতে তোলে দিয়েছে, সাতদিন ধরে নিশিতার দেহকে খুবলে খুবলে ভোগ করেছে, শুধু বিশ্বাসের উপর ভর করে আরো কত নারী ধর্মীয় ভাবে ধর্ষিতা হয়েছে প্রতিমা তার হিসেব জানে না। * ধর্মে শিবের হাতে ধর্ষিত হওয়া খুবই পুণ্যের কাজ মনে করে সবাই। লিঙ্গ পুজা পৃথিবীর আর কোন ধর্মে নেই। দ্বিধা আর সংশয় থাকলেও বাধা দিতে পারে না। কারন সে নিজেইতো পরম ভক্তিতে তার সমর্পন করেছে। তাছাড়া বাইরে তার মা মেয়ের পুণ্যের খুশিতে গদগদ হতে অপেক্ষা করছে। 

বাড়াবাবু দুহাতে প্রতিমার দুধগুলো চিপতে শুরু করে। দুধের তলায় হাত দিয়ে চিপে চিপে যেন রস বের করে নেবে। নারীর স্পর্শকাতর যৌনাঙ্গ দুধ। এখানে কোন পুরুষের হাত লাগলে যে কোন নারীরই যৌবন জাগ্রত হয়ে যায়। যৌসতার প্রধান অঙ্গ গুদও সাড়া নাদিয়ে পারে না। কিছুক্ষন চিপার পরে প্রতিমার ভাল লাগতে শুরু করে। 

প্রতিমাঃ ঠাকুর আমার কেমন জানি লাগছে। 

বাড়াবাবুঃ কেমন লাগছে তোমার?

প্রতিমাঃ এক রকম ভাল ভাল লাগছে, সেটা বুঝাতে পারবো না। 

বাড়াবাবুঃ আরো ভাল লাগবে। একটু অপেক্ষা করো। 

বাড়াবাবু এবার প্রতিমার একটা দুধ মুখে নিয়ে চোষতে শুরু করে। দুধে মুখ লাগাতেই প্রতিমার সারা দেহ শিনশিন করে উঠে। আপাদমস্তক বৈদ্যুতিক সকের মতো অনুভব হয়। সেই সাথে গুদের ভিতর ছিকছিক করে উঠে, প্রতিমার মনে হয় হাজার হাজার পোকা যেন তার গুদে অনবরত কামড়াচ্ছে। প্রতিমা দুধকে মুখের ভিতর আরো ঠেলে দেয় এক হাতে বাড়াবাবুর মাথাকে দুধের উপর চেপে মুখে বাতাস ছেড়ে আ আ উ উ করতে থাকে। প্রতিমা সে দুধটা বের করে অন্য দুধটা ঢুকিয়ে বলে-

প্রতিমাঃ ঠাকুর খান, খেয়ে যান আমার দুধ, সারা জনম যদি এভাবে খেতে থাকেন আমি ধন্য হবো। আপনার আশির্বাদ না পেলে আমি যে আজ মরেই যাবো ঠাকুর। 

বাড়াবাবুঃ গতবার তুই আশির্বাদ নিতে রাজি হসনি। এখন ত তোর ভাল লাগছে। 

প্রতিমাঃ ঠাকুর চোদনটাযে আশির্বাদ সেটা আমি বুঝিনি। এখন বুঝছি কেন * মেয়েরা শিব মন্দিরে যায়। প্রত্যেক শিব মন্দিরে আপনার মতো একজন জ্যান্ত শিব থাকলে * মেয়েদের চোদনের কোন অভাব হবে না। 

বাড়াবাবুঃ তুমি বেশি কথা বলো। একদম জ্ঞান ছড়াবে না। এটা শুধু বিশ্বাসের ব্যাপার। প্রত্যেকে মন্দিরে একজন করে কি ভাবে থাকবে গোটা বিশ্বের * দের আমিই একমাত্র শিব। 

তাদের দুজনের কথা রাধা শুনছে, কিন্তু স্পষ্ট বুঝতে পারছে না। বুঝার জন্য আরো কাছে ,দরজার কিনারে এসে বসে। 

বাড়াবাবু কথা বন্ধ করে সমানে প্রতিমার দুধ চোষতে থাকে। একটার পর আরেকটা। প্রতিমাী ও বার বার বাড়াবাবুর মাথাকে দুধের উপর চেপে চেপে ধরে আর উত্তেজনায় শরির মোচড়ায়। এদিকে গুদেরও বেহাল যতই দুধ চোষে গুদের ভিতর হলকে হলকে রস বের হয়। অনবরত কিছকিছ কুটকুট করতে থাকে। 

প্রতিমাঃ ঠাকুর আমার কেন যেন লাগছে, আর পারছিনা ঠাকুর। শুয়ে যেতে ইচ্ছে করছে। গুদের অবস্থা বেহাল হয়ে গেছে।

বাড়াবাবুঃ দেখি তোর গুদে কি হয়েছে। 

বাড়াবাবু একটা আংগুল দেয় গুদে। 

আংগুল দেয়ার সাথে সাথে প্রতিমা লাফ দিয়ে উঠে।

প্রতিমাঃ উহ, ব্যাথা লাগে ঠাকুর। 

বাড়াবাবুঃ দারুন, প্রথমে ব্যাথা পেলে আমার ভাল লাগে। তুই একেবারে ইনটেক্ট আছিস। এমন জিনিস ঠাকুরকে অর্ঘ দেয়া ভাল। চলো বিছানায় তোমর অর্ঘ টা গ্রহন করি। 

প্রতিমাকে বাড়াবাবু কোলে করে বিছানায় নিয়ে শুয়ে দেয়। তারা বিছানায় শুলে রাধাও আধারের মধ্যে আস্তে আস্তে তাদের খাটের তলায় গিয়ে লুকায়। বাড়াবাবু দেখলেও প্রতিমা উত্তেজনায় লক্ষ্য করেনি। বাড়াবাবু ভেসেলিন এর কোটা নিয়ে কিছু ভেসেলিন নেয়, কোটটা রাধার হাতে দিয়ে ইশারায় তার বাড়ায় মেখে দিতে বলে। রাধা ভেসেলিন মাখে বাড়াবাবুর বাড়ায় আর বাড়াবাবু মাখে প্রতিমার গুদে। তখন প্রতিমা তার মাকে দেখতে পায়। 

প্রতিমাঃ মা তুমি এখানে?

রাধাঃ লজ্জা করিস না, শিবের কাছে মা এবং মেয়ে একই। সব * নারীই শিবের কাছে বউ এর মতো। তোর আশির্বাাদের জন্য আমি পাগল হয়ে গেছিরে। একটু ব্যাথা পাবি, চিৎকার করে ি শবের বিরক্তভাজন হবি না। আমি বাড়াতে ভাল করে ভেসেলিন মেখে দিচ্ছি, যাতে ফরফর করে তোর গুদে ঢুকে যায়, আশির্বাদটা ভাল হয়। ঠাকুর তোর গুদে ভেসেলিন মাখছে। 

ভেসেলিন মাখা শেষ, বাড়াবাবু প্রতিমার পা দুটি উপরের দিকে তোলে দুদিকে ছড়িয়ে রাখতে বলে। প্রতিমা তাই করে।

বাড়াবাবু বাড়ার মুন্ডিটা গুদের ছেদায় ফিট করে, রাধা প্রতিমার পাশে বসে মাথায় হাত বুলায়, আর বলে

রাধাঃ একটু সহ্য করিস মা, মনে হবে একটা পিপড়া কামড় দিয়েছে। একবার ঢুকে গেলে পরে দারুন আরাম পাবি, তখন মন চাইবে বার বার বাড়াটা তোর গুদে ঢুকাতে আর ঠাপাতে। 

বাড়াবাবু গুদে বাড়া ঠেকিয়ে স্বভাব মতো বুকের উপর ঝুকে প্রতিমাকে বুকের সাথে জড়িয়ে ধরে। কিছুক্ষন অপেক্ষা করে জোরে একটা চাপ দেয়। চাপের সাথে সাখে প্রতিমা চিৎকার দিয়ে উঠে

প্রতিমাঃ বাবাগো , বাবাগো, গেলাম গো, কি ব্যাথাগো, গুদটা ছিড়ে গেলোগো।

রাধাঃ পোড়া কপালি ঝিম ধরে থাক। 

বাড়াবাবু আবার একটা চাপ দেয়, প্রতিমা আবর বাবাগো করে উঠে, তিন চাপে পুরো বাড়া ঢুকিয়ে দেয়। তারপর বাড়া গেথে রেখে প্রতিমার দুধ চোষতে থাকে কিছুক্ষন। রাধা প্রতিমার নিরবতা দেখে ভাবে মেয়েটা বেহুশ হয়ে গেলনা তো। 

রাধাঃ প্রতি, প্রতি। 

প্রতিমা আস্তে করে জবাব দেয় ”অুঁ”

রাধাঃ এখন কেমন লাগছে তোর ? 

প্রতিমাঃ জানি না। 

রাধা বুঝে নেয় লজ্জায় মেয়েটা ভাল লাগছে সে কথা বলতে পারছে না। অথচ একদম স্বাভাবিক।

রাধাঃ ঠাকুর এখন ঠাপান, আশির্বাদের জলে প্রতিমার গুদটা ভরিয়ে দিন, আমি ঘাটে যাচ্ছি। 

বাড়াবাবু একটা টান দিয়ে বাড়াটা বের করে আনে। আবার জোরে ঠেলা দিয়ে ঢুকিয়ে দেয়। এবার প্রতিমা একদম স্বাভাবিক। এবার জোরে জোরে ঠাপাতে শুরু করে। প্রতিমার নাদুস নুদুস শরিরটাকে দলাই মোচড়াই করে এক ঘন্টা চোদে গুদের ভিতর বীর্য ছেড়ে দেয়। তারপর বাড়া বের করে লকলকে বাড়া নিয়ে বাড়াবাবু ঘাটের দিকে যেতেই নেই তিনজন পুরুষের একজন সামনে দাড়ায়। পুরুষটি বাড়াবাবুর পায়ের উপর কপাল ঠেকিয়ে বলে

পুরুষঃ ঠাকুর আমরা সবাই এসে গেছি, সকাল পর্যন্ত অপেক্ষা করতে কষ্ট হচ্ছে। তর সইছেনা। আপনার আশির্বাদ না পেলে আমরা যে মরে যাবো। নতুবা আত্বহত্যা করবো। আপনার কাছেতো এখন দুটো আছে একটা এটো মহিলা দিন না ঠাকুর, সবাই মিলে আেশির্বাদ বের করে গায়ে মাখ্ ি 

বাড়াবাবু তাকে সান্তনা দিয়ে বলে 

বাড়াবাবুঃ তোরা অপেক্ষা কর আমি ব্যবস্থা করছি। 

বাড়াবাবু ঘাটে চলে যায়। সেখানে প্রতিমার মা রাধা অপেক্ষা করছে, কখন ঠাকুর প্রতিমাকে চোদে এখানে আসবে। বাড়াবাবু আসলেই রাধা হেসে হেসে জিজ্ঞেস করে 



রাধাঃ ঠাকুর আমার একটা কথা জানতে ইচ্ছে করে। 

বাড়াবাবুঃ কি বলো? 

রাধাঃ না বলবো না। পাছে আপনি রাগ হয়ে যান তাই ভয় করে। 

বাড়াবাবুঃ কোন ভয় করিস না, আমায় বল। 

রাধাঃ আচ্ছা আপনার কাজ কি শুধু আশির্বাাদের নামে * মহিলাদের চোদা ? অন্য কোন কাজ নেই। 

বাড়াবাবুঃ কি বললি আমি চোদি? আমি চোদি? আমি যে শুধু আশির্বাাদ করি। আমি যে তোদের জন্য চোদন অবতার। দেখিস না, * দের সব অবতার নারী, আমিই একমাত্র পুরুষ। তোরা যেটাকে বাহ্যিক চামড়ার চোখে চোদন হিসাবে দেখিস সেটা হৃদয় চোখে আশির্বাদ। বুঝেছি আমার ব্যাপারে তোর সন্দেহ জম্মেছে এর জন্য তোর প্রায়চিত্ত করতে হবে।

রাধাঃ ঠাকুর অপরাধ নিবেন না, আমার মনে কোন সন্দেহ নেই, আপনি শিব কি শিব নন সেটা আমি জানতে চাইনি। 

কত নারীকে চোদেছেন, একদিনে শত শত নারীকে আপনি চোদতে পারেন, শিব না হয়ে সাধারন মানুষ হলে কিছুতেই পারতেন না। 

প্রতিমা কিছুক্ষন পরে শোয়া থেকে উঠে । মা আর ঠাকুরের কথাগুলি শুনলেও স্পষ্ট বুঝতে পারছে না। প্রসাবের দারুন বেগ হয়েছে। কিন্তু সেটা কোথায় সারাবে জানে না। আস্তে আস্তে বেরুয়। তল পেটে চিনচিন ব্যাথা নিয়ে ঘাটের খুব কাছে এসে যায়। কিন্তু ঘাটের হেলান দেয়ার উচু দেয়ালের জন্য কেউ কাউকে দেখতে পায় না। শুধু তাদের কথা শুনছে প্রতিমা। তখন বাড়াবাবু বলছে 

বাড়াবাবুঃ তবুও তোকে এমন কথা জিজ্ঞেস করার জন্য প্রায়চিত্ দিতে হবে। 

রাধাঃ কি প্রায়চিত্ত দিতে হবে। আমি কোন প্রয়চিত্ত দিতে পারবো না ঠাকুর। ক্ষমা করো। 

বাড়াবাবুঃ তোকে দিতেই হবে তা না হলে তোর এ শরিরে পচন শুরু হবে। এ পচন নিয়ে তোকে বাকি জীবন কাটাতে হবে। 

রাধাঃ ঠাকুর রক্ষে করুন। আমি প্রায়চিত্ত করতে রাজি। আপনি বলুন প্রায়চিত্ত টা কি। 

বাড়াবাবুঃ আমার দেয়া আশির্বাদ তিনজন পুরুষের মধ্যে বিলিয়ে দিবি। 

রাধাঃ কি ভাবে। 

বাড়াবাবুঃ আমি তোর গুদে আশির্বাদ দেবো, আর তিনজন পুরুষ তোর গুদে বাড়া ঢুকিয়ে সে আশির্বাদ চোষে নেবে। এটা হলো আশির্বাদ বিলানো।

রাধা চুপ হয়ে থাকে। কোন উত্তর দিতে পারে না। শরির পচনের ভয়ে শেষে বলে 

রাধাঃ ঠাকুর আমি রাজি। 

বাড়াবাবুঃ দে তৈরি হ, আমি তোর গুদে আশির্বাদ দেবো।

রাধ গুদটা কেলিয়ে ধরে বাড়াবাবুর সামনে। বাড়াবাবু রাধাকে ফচর ফচর চোদতে শুরু করে। তাদের শেষের কথাগুলোতে বুঝে বাড়াবাবু মােক চোদর জন্য বলছে। প্রতিমা ঘাটের দেয়ালের পাশে গিয়ে মাথা উচু করে উকি দেয়, সে দেখে বাড়াবাবু তার মাকে ঘাটে চিৎ করে ফেলে দু দুধ দুহাতে শক্ত করে চিপে ধরে অনবরত চোদছে । মার মুখে কোন শব্দ নেই, শুধু বাড়া আসা যাওয়ার ফস ফস শব্ধ হচ্ছে। 

এ দিকে ওরা তিনজন প্রতিমার দিকে চেয়ে থাকে। তাদের বাড়াগুলো উলঙ্গ প্রতিমাকে দেখে ঠাঠিয়ে গেছে, কিন্তু বাড়াবাবুর ভয়ে প্রতিমাকে খুব সামনে পেয়েও কিছু করতে সাহস পাচ্ছে না। পিছনে খচ করে একটা শব্ধ হতে প্রতিমা ফিরে তাকায়। অন্ধকারে কারো ছায়া দেখে প্রতিমা দ্রুত ঘরে ঢুকে যায়। কিন্তু মাকে চোদার সে দৃশ্য কিছুতেই কল্পনার চোখ থেকে সরাতে পারেনা। 

বাড়াবাবু প্রয়ি ত্রিশ মিনিট ধরে রাধাকে চোদে তার গুদে বীর্য বিসর্জন করে। বাড়া বের করে রাধাকে পাজা কোলে তোলে সর্বপশ্চিমে অতিথিশালায় নিয়ে যায়, ঐ তিনজন পুরুষকে ডাকে। তারা সবাই ডাক শুনে ঠাঠানো বাড়া নিযে বাড়াবাবুর সামনে আসে। 

বাড়াবাবুঃ নে এর গুদে আশির্বাদ দিলাম। তোরা সে আশির্বাাদ বাড়া দিয়ে চোষে নে। তবে আশির্বাদ যদি খুব ভিতরে চলে যায়, তখন এর দুধ চোষিছ, দেখবি আশির্বাদগুলো গুদের কাছে এসে যাবে। তখন বাড়া ঢুকিযে সহজে চোষে নিতে পারবি। বাড়াবাবু তাদের হাতে রাধাকে দিয়ে আবার ঘাটে ফিরে ্আসে। 

বাড়াবাবু ফিরে এলে তারা রাধাকে চোদতে শুরু করবে এমন সময় রাধা বলে 

রাধাঃ কোথায় পাবে আশির্বাদ? আমি সব উপরে তোলে নিয়েছি, একদম বুকের ভিতরে। এ দুধের ভিতর আশির্বাদ মিশে গেছে, তোমরা হাজার চেষ্টা করে সেটা পাবে না। 

তাদের একজন বলে ” এমন নিষ্ঠুর হয়োনা তুমি একটু আশির্বাাদ টেনে নিতে দাও”।

রাধাঃ ই ই ইস, কত কষ্ট করে আশির্বাদ গুলো আমি নিয়েছি, ঠাকুর বিশাল বাড়া দিয়ে একদম গভীরে েেফলেছে সেটা , তোমরা এতো সহজে সেটা বের করে আনতে পারবে না।

তাদের একজন আবার জানতে চায় ” কি করতে হবে আমাদের কে বলে দাওনা রাণী”

রাধাঃ তেমরা দুজনে আমার দুধগুলোকে চোষো আর চিপো, আর একজনে আমার গুদ মুখ লাগিয়ে টানো। কিছুক্ষনের মধ্যে আশির্বাদ গুদের মুখে নেমে আসবে, তখন বাড়া ঢুকিয়ে তোমাদের ভিতরে টেনে নিও। 

রাধার কথা শুনে তাদের দুজনে রাধার দুধ চোষতে শুরু করে। আরেকজনে গুদে মুখ রাগিয়ে চুক চুক টানতে শুরু করে। 

কিন্তু ে গুদ চোষা লোকটি বেশিক্ষন ধর্য্য রাখতে পারে না সে রাধার গুদে ফসাত করে বাড়া ঢুকিয়ে রাধাকে চোদতে শুরু করে। এ মাত্র বিশাল বাড়ার চোদন খাওয়া বীর্যে ভরা গুদ ফস ফস ফস শব্ধ করতে শুরু করে। দুধ চোষার সাথে সাথে বাড়ার গাদন রাধার খুব ভাল লাগে। এটা যেন শিবের চোদন এর চেয়ে আরো বড় আশির্বাাদের মতো মনে হয় তার কাছে । রাধা মনে মনে হাসে আর ভাবে ” তোরা আমার আশির্বাদ নিতে পারবি না বরং আরো আশির্বাদ তোদের বাড়া দিয়ে আমার গুদে ঢুকে যাবে”। দুধ চোষা একজন বাড়াকে মোচড়াতে মোচড়াতে বলে ”হরিনাথ জোরে জোরে চোদ, চোদে চোদে মালটা ফেলে তাড়াতাড়ি উঠে যা, তোর পরে আমি চোদবো দেরি করলে আমার মাল এমনিতেই বেরিয়ে যাবে”। লোকটির কথা শুনে দুধ চোষনরত অন্যজন মুখ তোলে রেগে মেগে বলে ” এই গোপাল তুই কি পাগল হলি, আমার মাল বের হয় হয়, কত আগে থেকে গরম হয়ে আছি, তা ছাড়া দুধ চোষে মাল নামাচ্ছি আমি, আর সেই মাল তুই টেনে নিবি”? সাথে সাথে গোপাল আবার দুধ থেকে মুখ তোলে বলে ” ভজা তোর চোষন কোন কাজে আসছে না, আমার চোষনে মালটা নামছে কিন্তু , আমি আগে টানাবোতো তুই টানবি”?

তাদের কথা শুনে রাধা কোমর কে একটু কাপিয়ে দেয়, তারপর তাদের উদ্দেশ্যে বলে 

রাধাঃ এই দেখ আমি আশির্বাদ উপরে তোলে নিলাম, একটুও দেবো না। তোমরা দুধ চোষো আর গুদ চোষো আমাার আশির্বাদ আমি ধরে রাখবো।

হরিনাথঃ তুই কতক্ষন ধরে রাখতে পারিস দেখি, আমরা আমাদের বল্লি কে ফটস ফটস তোর গুদে মেরে যাবো, ফর ফর করে তোর গুদ দিয়ে সব আশির্বাদ বেরিয়ে যাবে, হ।

হরিনাথ তখন রাধার গুদে ফচর ফচর শব্ধ তোলে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে। রাধা দুপ উচু করে দুহাতে ভজা আর গোপালের মাথাকে দুধের উপর চেপে রেখে আগে পিছে দোলছে। অনেক্ষন ধরে গরম হয়ে থাকা হরিনাথ বেশিক্ষন ঠাপাতে পারেনি, রাধার গুদের ভিতর তার বাড়া কেপে উঠে বীর্য ছেড়ে দেয়। হরিনাথ চোদন শেষ করে হাপাতে থাকে। বাড়া বের করে বলে 

হরিনাথঃ হায় হায় ! গোপাল রে, ভজারে আশির্বাদ নিতে পারলাম না, সবটুকু বুকের উপরে উঠে গেছে, তোরা পারিস কিনা দেখ। হরিনাথ বেরিয়ে যায়। 

গোপাল এসে এবার রাধাকে ফসাত ফসাত ফসাত চোদতে শুরু করে। সেও পারেনি বেশিক্ষন, তারপর ভজা এসে চোদে, সেও অল্পক্ষনে মাল ফেলে হাপিয়ে উঠে। 

তিনজনের চোদা শেষ হলে রাধা উঠে চলে যেতে চাইলে তারা বারন করে। রাধা তাদের বারন মানতে নারাজ। তখন তারা বাড়াবাবুর কাছে নালিশ নিয়ে যায়। বাড়াবাবুর কাছে নালিশ আনাতে রাধা বাড়াবাবুর পরবর্তী নির্দেশের জন্য সেখানে বসে থাকে। 

বাড়াবাবু রাধাকে তাদের হাতে দিয়ে কিছুক্ষন ঘাটে বসে প্রতিমাকে আরেকবার চোদনের জন্য ঘরে ফিরে আসে। খাটের উপর প্রতিমাকে না দেখে বাড়াবাবু অবাক হয়। কোথায় গেল প্রতিমা ? চোদন সহ্য করতে না পেরে পালিয়ে গেল না তো? অন্ধকারে বাড়াবাবু চারিদিকে খোজে। না পেয়ে আলো জ্বালানোর জন্য জেনারেটর চালু করে বাড়াবাবু। আলো জলতেই প্রতিমা পাশের রুম থেকে দৌড়ে বাড়াবাবুর রুমে এসে উপস্থিত হয়। 

বাড়াবাবুঃ কোথায় গেছিলে তুমি?

প্রতিমাঃ আমার কাপড়গুলো খুজতে । 

বাড়াবাবুঃ ঠিক করনি, আমার বিনা অনুমতিতে কাপড় পরবে না। 

প্রতিমাঃ আজ্ঞে ঠাকুর । 

বাড়াবাবুঃ আবার আশির্বাদ দেবো তোমায়, শুয়ে পরো। 

প্রতিমা আবর চিৎ হয়ে শুয়ে যায়। শুয়ে দু পাকে দু দিকে ফাক করে ছড়িয়ে রাখে। 

বাড়াবাবু তার বাড়া টা প্রতিমার হাতে তোলে দিয়ে বলে

বাড়াবাবুঃ এটাকে চোষে তৈরি করো, আমি তোমার গুদকে ভেসেলিন মেখে প্রস্তুত করি। 

প্রতিমা শুয়া অবস্থায় ঘাড়কে বাকা করে বাড়াবাবুর বাড়াকে মুখে নিয়ে চোসতে শুরু করে আর বাড়াবাবু প্রতিমার গুদে ভেসেলিন মেখে মেখে এবারকার আশির্বাদের সব নিয়ম বলে দেয়। এবং সাবধান করে দেয় যে, এবার মুখে কোন শব্ধ করা যাবে না। কেননা এবার গুদে কোন পর্দা নেই। আর শব্ধ করার পরিনাম যে ভয়াবহ সেটাও বলেে দয়। 

দুজনে পুরো তৈরি, বাড়াবাবু প্রতিমার গুদে বাড়া ফিট করে একটা ঠেলা দিতেই প্রতিমার গুদের ঠোঠ কে ফাক করে ফস শব্ধে পুরো বাড়া ঢুকে যায়। প্রতিমা দাতে দাত কমড়ে থেকে বাড়ার চাপ সহ্য করে নেয়, ভয়ে কোন উহ আহ শব্ধ করেনি। এরপর বাড়াবাবু দুতিনটা ঠাপ দেয় প্রতিমার গুদে, এমন সময় হরিনাথ, গোপাল আর ভজা সেখানে এসে উপস্থিত। তারা সমস্বরে বলে

তারাঃ ঠাকুর ঠাকুর, আপনার আশির্বাদ থেকে বঞ্চিত হলাম। একটু আশির্বাদও চোষে নিতে পারিনি। আবার একবার চেষ্টা করে দেখার সুযোগ দিন। 

বাড়াবাবুঃ বারন করেছে কে শুনি? 

তারাঃ ঐ যে রাধা মাগি নাকি কি নাম , সেতো দিচ্ছে না।

বাড়াবাবু তাদের সামনে প্রতিমার গুদে আরো দুটি ঠাপ দিতে দিতে বলে 

বাড়াবাবুঃ ডাকো রাধাকে। 

তারাঃ ঠাকুর রাধাকে ডাকার আগে এই গুদে কি ভাবে আশিবাৃদের থকথকে রস ফেলবেন একটু দেখতে দিন না।

বাড়াবাবুঃ যারা আমার কাছে স্পেশাল ভাবে আশির্বাদের জন্য আসে তাদের দিকে চোখ দিলি? তোদের চোখ অন্ধ হয়ে যাবে। 

তারাঃ না না ঠাকুর। আমাদের ভুল হয়ে গেছে, আপনি রাধাকে ডেকে বলে দিন আজ সারা রাত যেন আমাদের সাথে থাকে। আমরা যে ভাবে পারি আপনার আশির্বাদ চোষে নেবো। 

বাড়াবাবু রাধাকে ডেকে আনে। রাধা এসে প্রতিমাকে চোদন রত অবস্থায় বাড়াবাবুর পাশে এসে দাড়ায়। পতিমার কোন শব্ধ নেই, সে উলেটা দিেেক মুখ ঘুরিয়ে মা এবং তিনজন পুরুষের সামনে বাড়াবাবুর ঠাপ গুলো গুদ ভরে নিতে থাকে। রাধা আসলে বাড়াবাবু প্রতিমার গুদে ঠাপাতে ঠাপাতে বলে

বাড়াবাবুঃ এদের কে আশির্বাদ চোষে নিতে দিচ্ছনা কেন?

রাধাঃ আমিতো নিষেধ করিনি, বরং তারাই তাদের বাড়া দিয়ে ঠেলে ঠেলে সব আশির্বাদ আমার পেটে পাঠিয়ে দিল। 

বাড়াবাবু তাদের তিনজনের দিকে চেয় বলে 

বাড়াবাবুঃ রাধাকে নিয়ে যাও, যতক্ষন না রাধা অনুনয় করে বাড়া ঢুকাতে বলবে ততক্ষন তোমরা বাড়া ঢুকাবে না। একবারে একজনই মাত্র আশির্বাদ নেবে, তারপর পুরো এক ঘন্ট পরে আরেকজনে, আবার একঘন্টা পরে আরেকজনে, এভাবে তিনজনে আমার আশির্বাদগুলো চোষে নেবে। রাধাকে নিয়ে তারা চলে যায়। সারা রাত ধরে তারা রাধাকে চোদে আর বাড়াবাবু চোদে প্রতিমাকে। সাতদিন প্রতিমার চোদন পুর্ন হলে বাড়াবাবু তাদের মা ঝি কে বিদায় দেয়। অদুর ভবিশ্যতে আশু মঙ্গলের আশায় মা ওি ঝ আশির্বাাদে গুদ বুক পুর্ন করে খুশি মনে বাড়ী ফিরে যায়। বাড়াবাবু তাদের যখনই মন চায় আশির্বাদ নিতে সমাসার জন্য বলে।
সমাপ্ত
[+] 1 user Likes Bimal57's post
Like Reply
#7
গল্পটি ভার্জিনিয়া বুলসের লেখা। ওনার লেখা ছোট গল্পগুলোর অন্যতম সেরা একটি গল্প ছিলো এটি। কি কারনে যে ওনি আর এখন নতুন কোনো লেখা দিচ্ছেন না জানিনা। বিখ্যাত লেখকদের মাঝে ওনি ছিলেন আমার অন্যতম প্রিয় একজন লেখক। ওনার লেখাতে যথেষ্ঠ ফ্যান্টাসী থাকলেও কখনোই ওনি লাগামছাড়া লিখে জাননি। বরং কোনো কোনো গল্পে প্রচুর পরিমাণে সামাজিক অসঙ্গতি তুলে ধরে সেটার প্রতিকারের উপরও ওনি গল্প লিখেছেন। 
বর্তমান গল্পটা অনেকদিন আগে লিখলেও এখনো গল্পটি পড়ে অনেকেই বেশ আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস... 
সুন্দর এই লেখাটার জন্য ভার্জিনিয়া দাদাকে অনেক ধন্যবাদ। 
সেই সাথে বিমলদা'কেও ধন্যবাদ জানাচ্ছি, গল্পটা আমাদের সাথে শেয়ার করার জন্য !  
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)