Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বউকে ন্যাংটো করে বন্ধুদের হাতে তুলে দিলাম পর্ব ২
#1
২য় পর্বঃ

পরদিন ঘুম থেকে উঠতে দেরি হয়ে গেলো। রাতের ঘোর এখনো কাটেনি। চোখের সামনে দেখা লাইভ পর্ণ এখনো ভাসছে। ধোন পাজামার উপরে এক্কটা পাহাড় বানিয়ে আছে। মোবাইল হাতে নিলাম। গ্রুপে দেখি ভিডিও ম্যাসেজ। ওপেন করতেই চক্ষু চড়কগাছ! দুলাল পাঠিয়েছে। সাইফের চোদাচুদি ফুল স্ক্রিন ভিডিও করেছে! ভাবির সম্পূর্ণ উলংগ ছবি স্ক্রিনশট নিয়ে পাঠিয়েছে সাথে। দুধেল গাই টাকে দেখে খেচে নিলাম কিছুক্ষন। রেডি হয়ে অফিসে গেলাম। 

ঘন্টাখানেক পর সাইফের ফোন। রিসিভ করতেই চেচিয়ে উঠলো,
" মাদারচোদ দুলাল কি করছে দেখছিস!"
-দেখলাম তো। সকালে ওটা দিয়েই ব্রেকফাস্ট করলাম, হেসে বললাম আমি।
" এই জিনিস আমার বউ দেখলে কি হবে বুঝছিস! বাইরে ছড়িয়ে পড়লে! আমার সংসার শেষ"
-রিল্যাক্স বন্ধু,, বাইরে যাবে কেন? আর ভিডিও হাইড করে রাখ, চ্যাট হাইড কর,,  তাহলেই তো হলো"
"না,, এত সহজ না,, বিয়ে টা কর তারপর বুঝবি।"
-আচ্ছা বুঝবো,, দেখি কি করা যায়। সন্ধ্যার পর সামির বাসার নিচে যেখানে আড্ডা দি ওখানে চলে আসিস।" ওদেরও বলবো।

গ্রুপে মেসেজ দিলাম সবাই সন্ধ্যায় যেন একসাথে হয়। ফোন করে হবু বউ এর সাথে কথা বললাম। ওর ছবি দেখি আর ভাবি কবে যে গুপ্ত সম্পদগুলো দেখতে পারবো!
,
সামি, দুলাল, আমি আর প্রীতম বসে আছি। সেই রগরগে গল্প হচ্ছে সাইফের বউ এর ব্যপারে। কার হাতে পড়লে কিভাবে রেসিপি বানাবে সেই প্ল্যান।
" মাদারচোদ, বাইঞ্চোদ,  খানকির ছেলে এইটা কি করেছিস তুই!! সাইফ হুংকার ছেড়ে এগিয়ে আসলো দুলালের দিকে।

দুলাল, হেসে আমার পেছনে লুকালো,, ভাই দাড়া,  শান্ত হ আগে।"

আমি সাইফরে আটকালাম। আচ্ছা, হইছে চিল্লায়া তো সমাধান হবে না,, বরং পাড়ার লোক জানবে। নে বিড়ি ধরা।
সিগারেট এগিয়ে দিলাম সাইফের দিকে।

সিগারেটে ফোস ফোস করে কয়েক টান দিয়ে কিছুটা ঠান্ডা হলো।

এবার আমি দুলাল কে বললাম, নে এবার কৈফিয়ত দে।

দোস্ত, মাইন্ড করিস না,, একটু ঠান্ডা মাথায় ভাব, কতদিন পর বউরে এমন সুখ নিয়ে চুদলি বলতো? আমাদের দেখা ওয়াল অফ দ্যা বেস্ট মাল তোর বউ, অথচ তুইই তার কদর করতিস না। আমরা সেই ন্যাংটা কালের বন্ধু,, ক্লাস, রাস্তা সব যায়গায় মাল দেখে একসাথে খেচ্ছি, তেমনই একটা মাল ধরে নে তোর বউ ছিল,, শুধু এখন বিয়া করছিস এই পার্থক্য।

-কথা ঠিক,, আজ পর্যন্ত এত মজা পাইনি বউরে চুদে। বুঝলাম কিন্তু ভিডিও করলি কেন?

"জিনিসটা একদিনে শেষ হলে হবে? মেমোরেবল করে রাখা লাগবে না? আর আমরা কত সিক্রেট নিজেদের ভেতর শেয়ার করি,, আজ পর্যন্ত কেউ জানতে পারছে?? চিন্তা করিস না এইটা আমাদের বাইরে যাবে না। ফ্রি লি বউকে মাগি ভেবে ভিডিও দেখবি,, কি হবে ভাবতে যাবি না!"

সাইফ কিছুক্ষন চুপ করে থাকলো। " ঠিক আছে,, এ জিনিস যেন অন্য কারো হাতে না যায়,, আমরা সবাই সম্মতি জানালাম।

"কিন্তু এটাতে তো হবে না,, সাইফ বলে উঠলো আবার। আমার বিয়া করা মাল দেখলি এবার আমার গিফট কই?? আমারে কি দিবি?"

- সেটা ভাবিনাই ভাবছিস? দাড়া বলে দুলাল মোবাইল বের করলো। 

কি পুজা বউদির ন্যাংটা ছবি দেখাবি?? সামি বলে উঠলো। 

-ছবি দিয়ে কি হবে? অন্য ব্যবস্থা করছি, মুচকি হেসে দুলাল কল লাগালো।

" হ্যা পুজা,, আচ্ছা শোন,, আমি বন্ধুদের নিয়ে রওনা দিছি,, আধ ঘন্টার ভেতর চলে আসবো। তুমি খাবার গরম কর।"

আমরা অবাক হয়ে তাকিয়ে আছি! কি ব্যপার? বলা নাই কওয়া নাই,, দাওয়াত দেওয়ার আগেই কবুল??

-আজ পুজার বার্থডে। ওভাবে পালন হয় না,,  নিজেদের ভেতর আরকি। আমি জানি তোরা পূজাকে দেখতে পাগল থাকবি তাই আগে থেকেই ওকে বলে রেখেছি ওর জন্মদিনে বন্ধুদের দাওয়াত করবো।

"ওরে শালার ব্যাটা,  তোর মনে এই ছিল! তো ওয়েল্কাম ড্রিংক্স হিসাবে কি দিবি? বউদির ভোদার রস?? হাহ হা প্রীতম হেসে বললো।

দেখা যাক কি আছে তোদের কপালে!

কিন্তু গিফট নিতে হবে তো!  দোকানপাট তো বন্ধ হয়ে যাবে! আমি বললাম। কাছে একটা মার্কেটে যেয়ে একটা ফুলদানি কিনলাম,, যার উপর ডিজাইনটা ভালো করে দেখলে বোঝা যায় নগ্ন একটা মেয়ে দু হাত উপরের দিকে তুলে দাঁড়ানো।

আমি বললাম,,  বউদি আবার মাইন্ড করে কিনা!

আরে আর্টিস্টিক সবই ওর পছন্দ,, আর্ট স্কুলে ন্যাংটা মানুষ দেখে একেছে অনেক। এখনো সে সব ছবি বাধাই করা আছে।

বড় একতোড়া ফুলও নিলাম। দুলাল বলল এবার চল, না হলে শো মিস হয়ে যাবে। 

কি শো দেখাবে সেটা ভাবতে ভাবতে ওর সাথে গেলাম ওর বাসায়।

ওদের বাড়িটা পুরানো। দাদার আমলের বাড়ি। বংশ পরম্প্রায় থাকছে। একটা অন্য রকম অনুভুতি কাজ করে আমার এমন বাড়িতে।

দরজা বউদিই খুললো। আমরা বউ দিকে আদাব দেওয়ার আগে হা  হয়ে গেছি! চোখের পলক ফেলতে পারছি না।
 বউদি এমনি হালকা পাতলা, উজ্জ্বল ফরসা। হালকা মেকয়াপ করা,,ঠোট লাল টুকটুকে,, ছোট্ট করে সিদুর দেওয়া। স্লিভলেস ব্লাউজ, পাতলা শিফন শাড়িতে কোন কিছুই ঢাকছে না বরং যেন বলছে আসো, আমাকে আদর কর!

বড় গলার ব্লাউজে অর্ধেক দুধ বের হয়ে আছে,, প্যাডেড ব্রা পরেনি বোঝা যায়,, একটা দুধ পুরা বের হয়ে আছে কিন্তু বোটার জায়গাটা আইডেন্টিফাই করতে পারলাম না। * রা যেমন কোনমতে দুধ ঢাকে ব্লাউজ দিয়ে তেমন ব্লাউজ, দুধের ঠিক নিচ থেকে শরীর শুরু। মসৃন ফ্ল্যাট পেটের মাঝে ত্রিভুজাকৃতির নাভী। নাভির এত নিচে শাড়ি পরেছে মনে হয় একটু টান দিলেই বাল দেখা যাবে।

কি রে বউ দিরে কি নতুন দেখছিস? দুলালের কন্ঠে জ্ঞ্যান ফিরলো আমাদের।

শুভ জন্মদিন বউদি। আরে ধুর, বউদি,  আপনাকে অসাধারণ সুন্দর লাগছে। সত্যই চোখ ফেরাতে পারছি না। নেন আপনার জন্য সামান্য উপহার। কিন্তু গোলাপের রুপ ম্রিয়মান হয়ে গেছে আপনার সামনে।
 দাদা ভাই,, দুদিন পর বিয়ের পিড়িতে বসছেন,, নিজের বউ এর দিক থেকেও চোখ ফেরাতে পারবেন না।  অনেক ধন্যবাদ। এক গাল হাসি দিয়ে পুজা বউদি বললো। আসেন ভেতরে।

ড্রয়িং রুমে বসেছি। সত্যি অনেকগুলো ন্যুড আর্ট দেয়ালে। দুলাল জানালো সবই বউদির আকা। বউদি ভেতরে গেলে সামি জানতে চাইলো এই ব্যাটা মালটারে এমন বানালি কিভাবে? এর আগে দেখেছি এত সেক্সি লাগেনি। কোটিপতিরা কোটি টাকা দিতেও দিধা করবে না এরে একরাত পাইতে।
"সময়ের সাথে অনেক কিছুই চেঞ্জ হয় রে পাগলা। কার হাতে পড়ছে বুঝতে হবে"
"বউদি কি আমাদের সামনে সব খুলবে??" প্রিতম আবার অতিরিক্ত এক্সাইটেড।



এত্ত সোজা না,, আমার বউ উপর দিয়ে সব দেখাবে,  
তাকিয়ে থাকলেও মাইন্ড করবে না কিন্তু ভেতরের জিনিস তোদের দেখাবে না।"

তাহলে আর কি। আসা ব্রিথা হলো। আক্ষেপের সুরে সাইফ বললো।

কেন রে? বউ দেখাবে না তো কি হয়েছে আমি তো আছি। ওয়েট কর। খেলা তো কেবল শুরু।

বউদি আমাদের ডাইনিং টেবিলে ডাকলো। আমরা বসলাম ঠিকই কিন্তু চোখ বউদির সাথে ঘুরছে। এটুকু সময়ে বুঝলাম বউদি আমাদের এই তাকানোয় মোটেই আনকম্ফোর্টেবল না। বউ দি আমাদের খাবার বেড়ে দিতে লাগলো। নিচু হওয়ায় ক্লিভেজ আরো ডিপ হয়ে আমাদের সামনে হাজির হলো। আমার পাশে এসে যখন দিচ্ছে তার দুধের থেকে মাত্র ৬ ইঞ্চি দূরে আমার মুখ। খুব কষ্টে নিজেকে সংযত রাখলাম।

এর ভেতর প্রীতম একটা অকাজ করলো। বউদি যখন ওর পাশে যেয়ে খাবার দিচ্ছে সে বউদির আচল যেটা মাটিতে ছিল অন্যমনস্ক ভাব করে তার উপর চেয়ারের একটা পায়া তুলে দিল যেন চেয়ার ঠিক করে বসছে।

খাবার দিয়ে বউদি যখনই সোজা হতে গেলো টান খেয়ে আচল বুকের থেকে পড়ে গেলো। বউদির সম্পুর্ণ খোলা পেট,  উন্মুক্ত স্তনবিভাজিকা, ছোট্ট ব্লাউজের উপর দিয়ে দুধ এর শেপ নাভি সব আমাদের সামনে উন্মুক্ত হয়ে গেল।

আমরা বুভুক্ষের মত তার রুপ গিলছি। বউদি এবার কিছুটা বিব্রত হয়ে নিচু হয়ে আচল টান দিয়ে তুলতে গেল, তাতে দুধের ভেতর যেন ঢেউ খেলে গেলো, কিন্তু সে ব্যর্থ হলো।

"সরি বউদি বলে প্রীতম চেয়ার থেকে উঠে চেয়ার ঠিক করে আচল বের করতে গেলো। হেল্প করার বাহানায় বউদির বাম দুধে আলতো করে একটা চাপ লাগলো। আর কেউ না বুঝুক আমরা জানি সে এটা ইচ্ছা করে করেছে।

বউদি শাড়ি ঠিক করর এমন ভাব করলো যেন কিছুই হয়নি,  আমরাও সাভাবিক কথা বার্তা  চালিয়ে গেলাম।
পুজা অন্য দিকে গেলে দুলাল হেসে বললো কেমন লাগলো রে প্রীতম?"

মাখন মামা,, এত্ত সফট দুধ!

" প্রতিদিন যেভাবে কচলাই তাতে নরম না হয়ে উপায় আছে। টাইট জিনিস পাবি আর কিছুদিন পর, আসিফের দিয়ে হলে, কি বলিস আসিফ?"

মুচকি হাসলাম শুধু।
খাওয়া শেষ করে জানতে চাইলাম, "প্রায় ১০ টা তো বাজে কি প্লান আছে এবার বলে ফেল।"

দুলাল বললো, " তাহলে শোন,, প্রতিদিন ১০ টার পর আমার বউ গোসলে ঢোকে। বাথরুমের দরজা পুরানো হওয়ায় কাঠে অনেক ফাকা তৈরি  হইছে। আমি আরেকটু বাড়াইছি সেগুলো। আইডিয়া টা আসছিলো আমি ঘুমাই ছিলাম,, বউ বাথরুমে। ঘুম ভাংলে দেখি আমাদের চাকর রতন, বয়স ১৫ হবে,  ঝাড়ু দিতে যেয়ে ওখানে তাকিয়ে আছে আর ধোন ধরে বসে আছে। আমি চুপচাপ শুয়ে দেখছি"
ওয়াও, রতনকে নিয়ে আর কোন ঘটনা নাই? জিজ্ঞাস করলাম।

" তোদের বউদিকে প্রায়ই হাত পা টিপে দি, অনেক পরিশ্রম করে বেচারী। একদিন গোসল থেকে টাওয়েল জড়িয়ে আমাকে বললো, আমি উপুড় হয়ে শুলাম একটু পিঠটা চেপে দাও। আমি চাপতে চাপতে বুদ্ধি মাথায় উদয় হলো। আমার একটা জরুরি মেইল করতে হবে, আমি রতনকে ডাকছি,  ও চেপে দিবে"

" কি বলো এস... " বলতে বলতেই আমি হাক দিলাম রতন এই রতন এদিকে আয় তো"

রতন দৌড়ে এসে থতমত খেয়ে গেলো। তার মাত্রিসম বউদি একটা ছোট টাওয়েল পেচিয়ে উপুড় হয়ে শুয়ে আছে। পিঠের অর্ধেক থেকে জাস্ট পাছা পর্যন্ত ঢাকা। দু পা উন্মুক্ত।  আমি বউ এর দিকে না তাকিয়েই বললাম তোর বউদির শরীর খারাপ লাগছে। একটু পিঠ পা চেপে দে তো। আমি একটু আসছি।
কি রে শুরু কর। পিঠের থেকে এভাবে দে। একটু দেখিয়ে দিয়ে আড়ালে চলে আসলাম দেখার জন্য যে কি হয়।
বউ প্রথমে খুবই বিব্রত, টাওয়েলের নীচে ব্রা পেন্টি কিছুই নাই।
যাইহোক, কয়েকবার পিঠে চাও দেওয়ার পর পুজা কিছুটা সাভাবিক হলো, বোধহয় আরাম পাচ্ছিলো। চোখ বুজে শুয়ে ছিল। রতন পুরা পিঠ টাওয়েলের উপর দিয়ে চেপে নিচের দিকে যেয়ে পাছার কাছে এসে থেমে গেলো। পাছায় হাত দিবে কিনা বুঝছিলো না। সে আবার পায়ের পাতা থেকে চাপা শুরু করলো। চাপতে চাপতে উপরে উঠছে। পা বেয়ে রান পর্যন্ত উঠে আবার থেমে গেলো। দরজার দিকে একবার দেখলো আমি আসছি কিনা। পুজা ততক্ষনে ঘুমিয়ে গেছে। এবার রতন হাতে একটু তেল নিয়ে পায়ে মালিশ করতে থাকল। আস্তে আস্তে দেখি তার হাত উপরে উঠছে। রান দুটো খুব চেপে মালিশ করলো। এর পর আস্তে আস্তে টাওয়েলের ভেতর হাত নেয়া শুরু করলো অল্প অল্প করে। কিছুক্ষন পর বুঝলাম আমার বউ এর পুরা পাছাটাই রতনের হাতের দখলে। পুজা হয়ত ঘুমের ভেতর ভুলেই গেছে রতন মালিশ করছে,, ভাবছে আমি। বেশ কিছুক্ষন পাছা চেপে সে আস্তে করে পা দুটো সরিয়ে ফাকা করলো। এর পর টাওয়েলটা একটু উচু করে ভেতরে তাকালো। পুজার গুদ দেখে তার ভয় যেন অনেকখানক কেটে গেলো। বেচারা ভুলেই গেছে যেকোন সময় আমি চলে আসতে পারি।  প্রথমে টাওয়েল তুলে পাছা উন্মুক্ত করলো। এর পর পাছার দাবনাতে তেল মালিশ করতে থাকলো। তারপর কি ভেবে পিঠের থেকে পুরা টাওয়েল সরিয়ে দিলো। তোদের বউদি তখন ওর সামনে ন্যাংটা হয়ে উপুড় হয়ে শুয়ে আছে। রতন ওর ধোন বের করে নিলো। তারপর পিঠে মাসাজ করা শুরু করলো। পাশ থেকে দুধ দুইটা  চাপ খেয়ে অর্ধেক বের হয়ে আছে। সেগুলো আস্তে আস্তে চাপলো। মধ্যমা আংগুলে তেল নিয়ে  পাছার দাবনার ফাকে ঘসে পোদের ফুটার উপর দিয়ে গুদ পর্যন্ত আংগুল ওঠা নামা করছিলো। পুজা কিছুটা অস্ফুট শব্দে আহ করে উঠলো। রতন ভয় পেয়ে হাত সরিয়ে নিলো। কিন্তু পুজা ঘুমে আচ্ছন্ন। রতন নিজের বাড়া খেচতে থাকলো। খেচে মাল আউট করলো পুজার পাছার উপর। এর পর হাত দিয়ে মাল মেখে দিলো পুরা পাছায়।
আমি ভাবলাম এই সুজোগ, আরেকটু খেলা করি। হাতে মোবাইল টেপার ভান করে ঠাস করে রুমে ঢুকে গেলাম।
রতন পুরা ভ্যাবাচ্যাকা খেয়ে গেলো। এদিকে ওর বাড়া প্যান্ট এর বাইরে, সামনে বউ দি ন্যাংটা হয়ে উলটা শুয়ে আছে।
রতনের চোখে মুখে আতংক!

আমি ওর বাড়া না দেখার ভান করে মোবাইলের দিকে তাকিয়ে জিজ্ঞাস করলাম কিরে, তোর হইছে?

দ্রুত বাড়াটা প্যান্ট এর ভেতর চালান করে রতন বললো,
'বব্বউ দি বলল.... '
   জানি তো মিথ্যা বলছে, আমি বললাম, কি তোতলাচ্ছিস কেন? বউদি পুরা শরীর মালিশ করতে বলছে? তো সমস্যা কি?'
হ হ্যা দাদা।

 ও একটু পিছিয়ে দাড়ালো।
মোবাইল রেখে আমি পুজার কে ঠেলা দিয়ে বললাম, এই পুজা,, একটু সরে শোও, আমাকে জায়গা দাও,'
পুজা ঘুমের ঘোরে পাশ ফিরলো চোখ বুজে, তার খেয়াল নাই
[+] 1 user Likes Asifgadha's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Fatafati hocche
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
Osadharon update
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#4
https://xossipy.com/thread-63380.html

১ম পর্ব
Like Reply
#5
Darun
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)