Thread Rating:
  • 19 Vote(s) - 3.32 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুরাজপুরে শুরু
#1
সুরাজপুরে শুরু

লেখক - desicplz



আমরা যখন সুরাজপুর প্লাতফরমে নামলাম তখন দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেছে। উদিতা ট্রেন থেকে নেমেই বলে উঠল “দারুণ!!”।আমি তাকিয়ে দেখলাম সত্যি অসাধারণ লাগছে আশপাশটা। সুরাজপুর একটা
আমি তাকিয়ে দেখলাম সত্যি অসাধারণ লাগছে আশপাশটা। সুরাজপুর একটাখুবই ছোটো স্টেশন। আমরা ছাড়া আরও গুতিকয়েক লোক নামল। রেল স্টেশন লাগোয়া একটা ছোটো লোকালয়। তারপরে যতদূর দেখা যায় সুধু সবুজ আর সবুজ। দূরে জঙ্গলের মাঝখানে মাঝখানে মাঝারি সাইজের বেশ কয়েকটা বাদামি টিলা এদিক ওদিক উঁকি মাথা উঁচিয়ে আছে। আকাশ ঝকঝকে পরিস্কার বিকেলের লালচে আভায় রঙিন হয়ে আছে। ছতনাগপুরের এই ফরেস্ট স্টেশনের কথা মনেহয়না বাঙালীরা এখনও কোনও ভ্রমণ কাহিনীতে পড়ে উঠেছে। তা নাহলে দীপাবলির এই ছুটির সময় এত ফাকা ফাকা সব থাকত না নিশ্চয়ই। উদিতার দিকে তাকিয়ে বললাম “তোমায় বলেছিলাম না হারামজাদাটা মোক্ষম জায়গায় বাংলোটা কিনেছে। সেই লাস্ট ইয়ার থেকে আমাকে খুঁচিয়ে যাচ্ছে এখানে একবার ঘুরে জাওয়ার জন্য।” উদিতা উদাস উদাস ভাবে বলল “হুঃ”। 
উদিতার শাড়ীটা আলুথালু হয়ে গেছে এতক্ষণ ট্রেন জার্নি করে। একটা হালকা পিঙ্ক কালারের সুতির শাড়ী আর কালো ব্লাউস পড়েছে তার সাথে। শাড়ীর আঁচলটা সরু হয়ে বুকের মাঝখান দিয়ে চলে গেছে। উদিতার পুরুষ্টু ভারী দুটো বুক টাইট ব্লাউসের ভিতর থেকে গর্বিত ভাবে মাথা উঁচিয়ে আছে । ডানদিকের কাধে ব্লাউসের হাতা একটু সরে গিয়ে ব্রা এর স্ত্রাপ বেড়িয়ে গেছে। প্রায় মেদবিহিন কোমর আর সুগভীর নাভি বিকেলের পড়ন্ত বেলায় মায়াবী লাগছে। উদিতার সাথে আমার বিয়ে হয়েছে প্রায় বছর চারেক। বিয়ের আগে প্রায় ছয় বছরের কোর্টশিপ। আমাদের ৩ বছরের একটা ছেলে আছে সানি। ওকে আর এবার সাথে আনিনি, উদিতার মায়ের কাছে রেখে এসেছি কোলকাতাতে। এবারের ছুটিটা সুধু আমরা দুজনে উপভোগ করবো বলে ভেবেছি। বিকেলের সোনালি আলো উদিতার গায়ে বুকে মাখামাখি হয়ে গেছে। যতদিন যাচ্ছে ও যেন আর সুন্দরী হয়ে উঠছে। ওকে ভোগ করার একটা প্রচণ্ড ইচ্ছে জেগে উঠল মনে। উদিতার আমার নজর লক্ষ করে তাড়াতাড়ি নিজের আঁচলটা টেনে থিক করে নিলো। একটু লজ্জা পেয়ে বলল “তাই ভাবছি হটাত এনার এত রোমান্টিক নজর কেন”।
-“এটাকে রোমান্টিক বলেনা উদিতা বরং বলতে পারো সেক্সি নজর। তোমায় যা লাগছেনা ছুঁচোটা আমার বউটাকেই না লাইন মারা সুরু করে দেয়”, আমি উদিতার কোমরে একটা হালকা চিমটি কেটে বললাম।

-“যাহ্*!!”, উদিতা আমার হাতটা সরিয়ে দিয়ে বলল, “বাড়িতে একটা ফোন করে দাও যে আমরা পউছে গেছি, সানি কি করছে কে জানে”।
-“তুমি কর আমি একটু এগিয়ে দেখছি মালটা কোনও গাড়ি পাঠাল কিনা”, আমি স্টেশনের সিঁড়ির দিকে এগোতে এগোতে বললাম।
সিঁড়ির শেষ বাঁকটাতে করণের সাথে মুখমুখি ধাক্কা প্রায়।
-“বানচোত এসে গেছিস”, করণের প্রথম সম্ভাষণ, “আমি মাইরি একটু ঘুমিয়ে পড়েছিলাম। জোছনা ডেকে তুলল বোলে নইলে থাকতিস এই চোদনা স্টেশন মাস্টারের ঘড়ে সারারাত। এঘুম ভাঙত কালকে সক্কালে গিয়ে”।
-“তা আর বলতে, তোর ঘুমের নমুনা গুলো ভোলা সম্ভব নাকি?” আমি সপাৎ করে ওর পিঠে একটা থাপ্পর হাকালাম। করণ আমার চার বছরের রুমমেট আর আমার কলেজ লাইফ এর প্রিয় বন্ধু। আমরা একে অন্যকে যতটা চিনি আমাদের বউ বা মায়েরাও অতটা নয়।
-“শালা দিব্বি ছমাস এর মতন লাগছে তো রে” আমার বেশ নধর ভুঁড়ির দিকে আঙ্গুল দেখিয়ে বলল করণ, “মাইরি তোর বউ এর দুধে এত ফ্যাট আছে বলিস নিতো”।
-“কেনরে খানকির ছেলে তোর ফ্যাটে কম পড়েছে নাকি”, আমি ওর কলার ধরে এক চড় মারতে গেলাম।
-“দাড়া এক প্যাকেট ফ্লেক নিয়ে আসি” করণ বলল।
আমরা পাশেই একটা পুচকে মতন দোকানে গিয়ে দাঁড়ালাম। একটা কুড়ি বাইশ বছরের সাঁওতাল যুবতী দোকানে বসে আছে। কালো মারবেল পাথরের মতন মসৃণ স্কিন আর তেমনি ডবকা শরীর। মাথায় একটা সাদা ফুল গুঁজে রেখেছে আর এক গাল পান। আমি বেশ বিভোর হয়ে দোকানীর বুকের খাঁজ আর কোমরের ভাঁজ দেখছিলাম কনুই এর এক কোঁতকায় ঘোর ভাঙল।
-“অই ম্যাদা ওরকম ন্যাবা চোখে দেখছিস কি? একটা মাগীতে প্রাণ ভরছেনা আরও চাই বোকাচোদার। কই তোর বউকে কোথায় রেখে এলিরে?”
এতদিনপরে বন্ধুর দেখা পেয়ে আমি সত্যি ভুলে গেছিলাম উদিতাকে ওপরে স্টেশনে দাড় করিয়ে রেখে এসেছি। বললাম “ওপরে ওয়েট করছে তোর জন্নে, চল শিগগির। খেপে ব্যোম হোয়ে আছে হয়তো”।
দুদ্দার করে আমরা ওপরে উঠলাম। স্টেশনে উঠে দেখলাম একটা খাকি প্যান্ট আর সাদা শার্ট পরা বছর চল্লিশের এক ভদ্রলোক উদিতার কাছে এসে কথা বলছে দেখলাম। আমি যখন এখান থেকে নেমেছিলাম তখন এখানে আর কেউ ছিলনা। আমি অনুমান করলাম স্টেশন মাস্টার হবে হয়তো। পাশ থেকে করন অস্ফুটে বলল “হারামিচোঁদা আবার মাগিবাজি শুরু করেছে”।

একটু কাছাকাছি হতেই চেঁচিয়ে বলল “অম্লান দা কাউকে তো আমাদের জন্যে ছারুন। স্টেশনে বাঙালি মেয়ে নামলেই আপনি এসে দাড়িয়ে যান। আমরা কচি ছেলেরা আপনার সাথে পেড়ে উঠবো কি করে?”
উদিতার মুখ মুহূর্তে লজ্জায় লাল হয়ে গেল। অম্লান বাবুও অপ্রস্তুত হয়ে দুপা পিছিয়ে গেলেন। ভদ্রলোক একটু বেশই কাছে এসে দারিয়েছিলেন উদিতার। আমি হাসতে হাসতে নমস্কার করে আলাপ করলাম ওনার সাথে। করণের মুখের লাগাম বন্ধ হচ্ছেই না কিছুতেই। উদিতাকে দেখিয়ে বলল “এরকম সুন্দরী বউকে একলা দাড় করিয়ে কোথায় মরতে গেছিলে ঢ্যামনা? তুই সামনে না থাকলে এতখনে আমার সাথে অম্লান দার একটা হাতাহাতি হয়ে যেত”। উদিতাকে দেখে মনে হচ্ছিল মনে মনে বলছে ধরনি দিধা হও।
বেচারাকে করণেরব্যাপারে একটা হালকা আন্দাজ দিয়েছিলাম। পুরোটা বলিনি, তাহলে হয়তো আস্তেই চাইতো না। আমার বেশ মজাই লাগছে। অনেকদিন পর হতচ্ছাড়া ছেলেটার লাগাম ছাড়া বকবক শুনতে শুনতে পুরনো দিনগুলো মনে পড়ে জাচ্ছিল। সিঁড়ি দিয়ে নামতে নামতে উদিতা আমার দিকে একবার কটাক্ষ করলো যার সাদামাটা মানে হচ্ছে তোমার এরকম জানোয়ার বন্ধু আছে আগে বলনি কেন। আমি তার রেপ্লাই তে যে মুখের ভাবটা করলাম তার মনে হয় আগে আগে দেখও হোতা হায় কেয়া। উদিতা দেখলাম বারবার আঁচলটা ঠিক করছে যদিও সেটা সঠিক জায়গাতেই আছে তাও। কারণটা ঠাওর করতে গিয়ে দেখলাম করণ যখনি উদিতার সাথে কথা বলছে বেশিরভাগ সময় ওর চোখ উদিতার বুকের দিকে থাকছে। মালটা সত্যি নির্লজ্জ। আমি অনেক কষ্টে হাসি চাপলাম। বড় মাইএর ওপরে ওর চিরকালের দুর্বলতা। বেচারা নিজেকে আতকাতে পারেনা। কলেজ এর রিনা মাদাম এর ক্লাস এর কথা মনে পড়ে গেল। করণ কখনই ওনার মুখের দিকে তাকিয়ে কথা বলত না, সব সময় সোজা বুকের দিকে। ফাইনাল ভাইভার দিন রিনা মাদাম যাকে বলে রাম চোঁদোন দিয়েছিল করণ কে। পাক্কা ১ ঘনটা ধরে চলেছিল প্রশ্নোত্তর। বিধ্বস্ত করণ টানা এক দিন দুরাত মাল খেয়ে পরেছিল অপমান ভোলার জন্য। অম্লান বাবু উদিতার একটু পিছন পিছন হাঁটছিল। দেখলাম ওনারও চোখ সেঁটে আছে উদিতার কোমরে আর পাছায়। বেচারার আর কি দোষ, এরকম রাম বর্জিত এলাকায় দিনের পর দিন পরে থাকলে অন্যের বউ এর থেকে লোভনীয় আর কিছু মনে হতে পারে নাকি।
করন ওর টয়োটার বড় এসইউভিটা নিয়ে এসেছিল। অম্লান দার বাড়ি করণের ফরেস্ট বাংলো যাওয়ার পথে পড়ে। ওকে যাওয়ার পথে ড্রপ করে দেব বলে ঠিক হল। আমি ওর সাথে ড্রাইভার এর পাশের সিটে বসলাম। পিছনের সিটে উদিতা আর অম্লান দা। অম্লান দা দেখলাম প্রায় সিটের মাঝখান অব্ধি দখল করে নিয়ে বসলেন। উদিতা এক কোনায় সঙ্কুচিত হয়ে বসলো। করণ অনর্গল কথা বলে যেতে লাগলো। আমাদের পুরনো দিনের গল্প আর তার সাথে ক্রমাগত খিস্তি। ও ছেলেমেয়ে মানেনি কোনোদিন। সবার সামনে একইরকম গালিগালাজ করে কথা বলে। উদিতা অনেকক্ষণ উসখুস করার পর পারটিসিপেট করার জন্য করণ কে জিগাসা করলো “করণ দা আপনি বিয়ে করেন নি কেন এখনো?”।

আমি নিজেকে আটকাতে না পেরে বলে ফেললাম “সেরেছে”।
করণ এই লুজ বল ছারবে না জানতাম। আমার দিকে দেখিয়ে বলল “সেকি উদিতা তোমার এই ছয় মাসের পিপে তোমাকে বলেনি কারন টা? বোকাচোদা আমাকে কতো বড় ধোঁকা দিয়েছে সেটা দিব্বি চেপে দিয়েছে”।
উদিতা আর অম্লান দা দুজনেই একসাথে হৈ হৈ করে উঠল কি ব্যাপার কি ব্যাপার।
-“বল হারামজাদা বল নইলে এই আমি গাড়ি দাড় করালাম” করন সত্যি ব্রেক মেরে দাড় করিয়ে দিল সাইডে।
সবার দাবির সামনে আমাকে ঝাঁপি খুলতেই হল। তখন আমাদের ফাইনাল ইয়ার চলছে। এমনিতেই শেষ বছর টা সবার সেনটু তেই কাটে তার ওপরে আমাদের চার বছরের সুখ দুঃখের সংসার। কে কোথায় যাবে তার ঠিক নেই। করণ এর বাবা মা এর ডিভোর্সে হল ফাইনাল এক্সাম এর ঠিক একমাস আগে। করণ এর বাবা একজন নামকরা শিল্পপতি আর ওর মা একজন ফেমাস সোশ্যাল ওয়রকার। দুজনেই ফিল্ম ইন্ডাস্ট্রির দুজন হিরোইন আর হিরোর সাথে পিরীতি চালিয়ে অবশেষে আলাদা হলেন। করণ প্রচণ্ড ভেঙ্গে পড়েছিল ব্যাপার টাতে। ঠিকরেছিল যে মা বাবা কে শাস্তি দেবার জন্যে ও এক্সাম এ বসবে না। প্রচণ্ড নেশা করা শুরু করেছিল। আমি অনেক চেষ্টা করছিলাম ওকে ঠিক ঠাক মুডে নিয়ে আসার জন্য। এরকমি এক নেশার দিনে আমরা প্রেম বিয়ে নিয়ে কথা বারতা বলা শুরু করলাম। উদিতার সাথে আমার সম্পর্ক শুরু হয়েছে প্রায় দেড় বছর হয়েছিল। আমার কাছে ওর একটা ছবি ছিল। আমি সেই ছবি টা বের করে করণ কে দেখালাম। করণ বলতে শুরু করলো ও আর কাউকে বিয়ে করবে না ছবির মেয়ে টাকে ছাড়া। আমি ওকে বঝানর চেষ্টা করলাম সেটা তো সম্ভব নয় কারন এটা আমার বউ। তারপরে দুজনেই নেশার ঘোরে ঠিক করেছিলাম যে আমার বউ আসলে আমাদের দুজনেরি বউ। আমরা দুজনেই উদিতাকেই বিয়ে করবো আর তার সিম্বলিক প্রমিস হিসেবে আমরা দুজনেই পালা পালা করে উদিতার ছবি দেখে মাল ফেলি। পরের দিন নেশা কেটে গেলে আমরা ব্যাপার টা নিয়ে খুব হাসাহাসি করি কিন্তু তারপর থেকে করণ উদিতার ছবি চেয়ে নিতো আমার কাছ থেকে আর কিছু ভাল না লাগলে। কিন্তু বিয়ের পরে আমি আমার সেই প্রমিস রাখিনি করণ বলতে চাইছে সেই কারনেই নাকি ও বিয়ে করেনি এখনো।
আমি পুরো ব্যাপারটা রাখ ধাক না করেই বলে ফেললাম। অম্নাল দা কিছুখন হাসবেন না গম্ভির থাকবেন বুঝতে পারলেন না। তারপরে হটাত করে অট্টহাসে ফেতে পরলেন। উদিতার দিকে তাকিয়ে দেখলাম ওর মুখ অসম্ভব লাল হয়ে গেছে। দুহাত দিয়ে নাক আর ঠোট ঢেকে আছে। করণ গাড়ি টা স্টার্ট দিয়ে উদিতার দিকে তাকিয়ে বলল, “ কি উদিতা, তোমার আমার বিয়ে আর হানিমুন টা এবারের ছুটিতেই সেরে ফেলতে হবে কি বল? ফিরে গেলে এই হারামজাদা আবার মত বদলে ফেল্লেই মুশকিল। তুমি যা বলবে তাই”।
[+] 4 users Like ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উদিতা ঠোট টিপে হাসতে হাসতে বলল “যাহঃ, আপনি ঠিক করে গাড়ি চালান তো”।
ছয়টার মধ্যে ঝপ করে অন্ধকার হয়ে গেল। বুধু বেশ কিছু শুকনো কাঠের টুকরো আগুনে ঠেলে দিল। একতলার বারান্দার সামনে বেশ খানিকটা খোলা জায়গা, সেখানেই বন ফায়ার করা হচ্ছে। চড়বড় করে আগুনটা বেড়ে উঠল। করণ গ্লাসে হুইস্কির পেগ বানিয়ে সাজাল ছোটো কাঠের টেবিলটাতে।
-“উদিতা খায় টায়?” করণ জিগাসা করলো।
-“দিব্যি খায়, তিন পেগেই কেমন মাতলামো করে দেখনা”।
উদিতা এখনো নামেনি ওপর তলা থেকে। ঘাড় উছু করে দেখলাম দোতলার যে ঘরটাতে আমরা উঠেছি সেখানে এখনো আলো জ্বলছে। শাড়ী চেঞ্জ করে একটু ফ্রেশ হয়ে আসবে। করণের বাংলো টাকে চোখ বন্ধ করে সার্কিট হাউস বলে চালিয়ে দেওয়া যায়। সুরাজপুর টাউন আর জঙ্গল এর ঠিক সীমানায় কোনও এক ইংরেজ সাহেব এককালে এটি বানিয়েছিলেন প্রায় দু একরের মতন জায়গা নিয়ে। তার একপ্রান্তে বাহারি গেট আর অপর প্রান্তে এই বাংলোটি। বারান্দার সামনে থেকে নুড়ি ফেলা রাস্তা চলে গেছে গেট অবধি। সিমানার ভিতরেও বিরাট বড় বড় শাল, অস্বথ আরে মহুয়া গাছ ঘিরে রয়েছে চারপাশ। বছর তিনেক আগে আশেপাশের কোনও এক জায়গায় ফরেস্ট ত্রেকিং করতে এসে করণের এই জায়গাটা পছন্দ হয়। তারপরেই এদিক সেদিক করে কিনে নেওয়া ব্যাস। পয়সার ওর কোনও কালেই অভাব ছিলনা। বাবা, সৎ মা আর মা, সৎ বাবা সকলেই দেদার হাতে ওকে পয়সা দিত। আর এখন নিজেও বেশ প্রথিতযশা এন্ত্রাপ্রেনিওর। ভগবানের দেওয়া এরকম বাপ মা না থাকলে দশ বছরে সিভিল ইঞ্জিনিয়ার থেকে রিয়াল এস্টেট ব্যাবসায় সফল হওয়া সম্ভব নয়। তাই বখাটে ছেলের বখামি দিনকে দিন আরও বারছে। মাঝে মাঝেই এই ত্রিকাল বর্জিত এলাকায় ছুটি কাটাতে চলে আসে বম্বে থেকে। ও ছাড়া আর দুটি মাত্র প্রাণী থাকে এই বাড়িতে। বছর পঞ্চাশের বুধু আর প্রায় চল্লিশের জোছনা। দুজনেই কাছের সাঁওতাল পারায় থাকে। করণের বর্তমানে বা অবর্তমানে বাড়িটার দেখাশোনা করে। বাড়িতে ঢোকার সময় করণ বলেছিল যে জোছনা নাকি ওই স্টেশনের ধারের পান বিড়ি বিক্রি করা মেয়েটার মা। মাঝে মাঝেই মহুয়ার নেশা করে মাঝরাতে ল্যাঙট হয়ে চলে আসে করণের কাছে। উদিতা কিছুতেই বিশ্বাস করেনি। করণ চড়ে গিয়ে বলেছিল একদিন মেয়ে আর মেয়ের মা দুজনকেই একসাথে তুলবে বিছানায়। উদিতা গুম হয়ে শুধু বলেছিল “বুনো”।

গ্লাস হাতে নিয়ে চিয়ার্স করতে যাব, গলা খাকানির আওয়াজে পিছন ঘুরে তাকালাম। নুড়ির ওপর দিয়ে খড়মড় করে সাইকেল চালিয়ে এলেন অম্লান দা। তার পিছনে আর একজন অচেনা লোক।
-“ কি একটু দেরি করে ফেললাম নাকি?” অম্লান দা বললেন।
-“যদি মদের গন্ধে এসে থাকেন তাহলে এক সেকেন্ড দেরি করেছেন। অন্য ম এর জন্যে এসে থাকলে আমার এই শ্রীমানের পারমিশন নিতে হবে”, আমার দিকে দেখিয়ে বলল করণ। ওরা দুজনেই খ্যাক খ্যাক করে হেসে উঠল। ইঙ্গিত টা বুঝে আমিও হাসিতে যোগ দিলাম। নতুন লোকটি একটু বেকুবের মতন আমাদের দিকে তাকাচ্ছিল। আমার সাথে চোখাচুখি হতে আমি হাত জোর করে নমস্কার করলাম। অম্লান দা বললেন “ইনি হাতবনি ইস্ট কোল ফিল্ড এর ওভারসীয়ার সুমন জানা আর ইনি আমাদের করণ বাবুর ইন্ডাস্ট্রির একজন ডিরেক্টর, ওনার সাথে নতুন ফিল্মএ কাজ করছেন”। আমি একটু ব্যোমকে গেলাম, অম্লান দা কার কথা বলছেন। আমি একটু নড়েচড়ে কিছু বলতে গেলাম করণ আমার হাত চেপে ধরল। বুঝলাম কিছু একটা গুপি কেস আছে। লোকটাকে নিয়ে পাতি খরাক দেওয়া হচ্ছে।
-“তা সুমন বাবু হটাত করে এদিকে পা পড়লো? আপনিয়ও কি ম এর গন্ধে গন্ধে চলে এসেছেন নাকি?” করণ বলল। খুব একটা পছন্দ করে বলে মনে হলনা লোকটাকে। কারোরই প্রথম দর্শনে এনাকে ভাল লাগবে না। কেমন যেন সিঁদেল চোরের মতন চেহারা।
-“শুনলাম আপনার ফিল্ম লাইন এর এক মেদাম এসেছেন ছুটি কাটাতে। কলকাতা, বম্বেতেতো আর এনাদের আধ মাইলের কাছাকাছি যাওয়া যায়না। তাই ভাব্লাম আপনার দৌলতে যদি একবার আলাপ হয়ে যায় তাহলে মাইন এর মদনা গুলোর কাছে একটু কলার তুলতে পারব”, সুমন বাবু মিন মিন করে বললেন।
-“তা কোথায় খবর পেলেন যে আমরা এখানে ছুটি কাটাতে এসেছি?”, আমি গলাটা একটু ভরিক্কি করে জিগাসা করলাম।
-“কেন স্যার, সাঁওতাল বস্তিতে তো সব্বাই বলাবলি করছে। কালকে দল বেধে আস্ল বলে দেখতে”।
আমি বেশ দুয়ে দুয়ে চার করতে পারলাম। আসার পরথেকে শুনছি জোছনা বা বুধু করণ কে ফিল্ম বাবু বলে ডাকছে। তখন বুঝিনি, এখন অঙ্কটা মিলল। এরা এখানে জানে যে করণ ফিল্ম তৈরি করে। যে করে হোক ওরা ভেবেছে উদিতা সেই ফিল্ম এর হিরোইন আর তাতেই আমাদের এই শ্রীমান এর আবির্ভাব। ইনি নাকি বাড়ির গেটের সামনে ঘুর ঘুর করছিলেন। অম্লান দাকে দেখে লজ্জা ভেঙ্গে এগিয়ে আসেন।

আমাদের এই খিল্লি খেউর এর মধ্যেই উদিতা ওপর থেকে নেমে এলো। এই এতগুল ক্ষুধার্ত কাক এর মাঝে আমার সুন্দরী বউটাকে সিনেমার নায়িকা ছাড়া সত্যি আর কিছুই মনে হচ্ছেনা। নিজেই নিজের পিঠ চাপড়ালাম। উদিতা একটা মেরুন রঙ্গের স্লিভলেস ব্লাউস এর সাথে বেগুনি রঙ্গের শিফনের শাড়ি পড়েছে এক পাল্টা দিয়ে।
-“একটু দেরি হয়ে গেল নামতে, কিছু মনে করবেন না”, স্নিগ্ধ হেসে ফর্মালিটি করলো উদিতা। বন ফায়ারের কাঁপা কাঁপা আলোতে আমি দেখলাম স্বচ্ছ শাড়ির নিচে ওর অবয়বটা পরিস্কার বোঝা যাচ্ছে। নাভির অনেকটা নিচে পড়েছে। গায়ের সাথে লেপটে থাকা আঁচল বুঝিয়ে দিচ্ছে উদিতার ভারী বুক আর গভীর খাঁজ। চুল টাকে উঁচু করে খোপা করেছে। গলাতে একটা সরু চেন। আমরা চারটে ছেলেই এক দৃষ্টিতে ভোগ করার চেষ্টা করে যাচ্ছি উদিতার শরীরকে। নিজেকে কেমন অচেনা মনে হল। যা একান্ত নিজের তা হটাত আরও অনেকের হয়ে যাওয়াতেও যে এততা উত্তেজনা আছে সেটা আগে বুঝিনি। উদিতাকে আমি করন বা অম্লান দা বা সুমন বাবুর চোখ দিয়ে দেখতে শুরু করলাম। বেশ বুঝতে পারলাম যে উদিতাও আমাদের এই আকর্ষণ উপভোগ করতে শুরু করেছে।
অম্লান দা উদিতা কে একটা চেয়ার ছেড়ে দিলেন। আর একটা চেয়ার টেনে নিয়ে প্রায় ওর গা ঘেসে বসলেন। আমি আর করণ ওর উলটো দিকে। সুমন বাবু যথারীতি একটু কিন্তু কিন্তু করে বারান্দা থেকে একটা মোড়া টেনে এনে সবার থেকে একটু দূরে বসলেন।
আমাদের আসর কিছুক্ষণের মধ্যেই জমে উঠল। উদিতা বেশ ভাল গান গায়। জঙ্গল এর মাঝখানে এরকম মায়াবী পরিবেশে ওর গলা অপারথিব সুন্দর লাগছিল। প্রতিটা গানের শেষে করণ এক পেগ করে এগিয়ে দিচ্ছিল সবাই কে। রাতের মুহূর্ত এগোনর সাথে সাথে আমাদের সবারি গলা চড়তে লাগলো। আবল তাবোল বকা আর গালিগালাজ সবই নর্মাল লাগতে শুরু করলো। অম্লান দা দেখলাম উদিতার সাথে অনেক ইয়ার্কি করছেন আর মাঝে মাঝে ওর কাঁধে হালকা হালকা করে হাত রাখছে্ন। কথায় কথায় আবার আমাদের কলেজ লাইফ এর ছবি কাণ্ড সবই আবার রিপিট হতে শুরু করলো এবং আরও রগরগে ভাবে।
-“আপনারা যদি এরকম জংলাম চালিয়ে যান তাহলে আমি চললাম ঘরে”, কপট রাগ দেখিয়ে উঠে দাঁড়াল উদিতা আর তখনি কেলেঙ্কারি টা হল। অম্লান দা যখন চেয়ার নিয়ে উদিতার পাশে বসেছিলান, চেয়ার পা চেপে গেছিল ওর আঁচলের ওপরে। উদিতা উঠে দাঁড়াতেই ওর গা থেকে আঁচল পড়ে গেল। উদিতার উদ্ধত বুক, খাঁজ, ভাঁজ সব উন্মুক্ত হয়ে গেল এক ঝটকায়। আমাদের সবার চোখ আটকে গেল ওর শরীরের প্রতিটা নড়াচড়ায়। উদিতা নেশার ঘোরে একটু টলে গেল। তারপর অবুঝের মতন ঝুঁকে পড়ে আঁচল টা ধরে টানাটানি করতে লাগলো। আমরা সবাই নিঃশব্দে উদিতার ক্ষণিক বিবস্ত্রতা কুঁড়ে কুঁড়ে উপভোগ করতে লাগলাম। প্রতিটা ঝাকুনিতে টোপা টোপা মাই উপচে বেড়িয়ে আস্তে লাগলো ব্লাউসের কঠিন বাঁধন পেরিয়ে। বেশ কিছুক্ষণ চেষ্টা করার পর উদিতা হাল ছেড়ে দিয়ে সোজা হয়ে দাঁড়াল। জামা ভিজে সপসপে হয়ে গেছে ঘামে। ভিতরের কালো ডিজাইনার ব্রা পরিস্কার বোঝা যাচ্ছে। ঘামে ভেজা বুকের খাঁজ আর নাভির চারপাশ টা চকচক করছে নিবু নিবু আগুনের হালকা আলোয়।

-“সমু, করণ প্লিজ…এরকম ভাবে তাকিয়ে থেকনা আমার দিকে। হেল্প মি…প্লিজ!!!”, উদিতা কাতর গলায় বলে উঠল।
আমাদের হটাত সম্বিৎ ফিরল। আমি সোজা উঠে গিয়ে অম্লান দা সুদ্ধু চেয়ারটা টেনে সরিয়ে দিলাম। অম্লান দা হকচকিয়ে চেয়ার থেকেই উলটে পড়ে গেলেন। গায়ের জোর আমারও নেহাত কম নয়। উদিতার সাধের শাড়ীর আঁচলটার দফারফা হয়ে গেছে। আর একটু খানি ছিঁড়তে বাকি ছিল। উদিতা কোনোমতে সেটা গায়ে জড়িয়ে আঁকাবাঁকা পায়ে ঘরের দিকে এগিয়ে যেতে শুরু করলো। করন বেশ কয়েক বার বলল “উদিতা প্লিজ প্লিজ…কাম ব্যাক্*…দিস ওয়াজ অ্যান অ্যাকসিডেন্ট…”। আমি হাত দেখিয়ে করণ কে শান্ত হতে বললাম। উদিতাকে এখন একলা ছাড়াই ঠিক হবে। ঘরে গিয়ে একটু ঘুমিয়ে নিলে ঠাণ্ডা হয়ে যাবে। কিন্তু অঘটনের যেন আরও কিছু বাকি ছিল। বারান্দার কাছটাতে হাতে একটা রাম এর বোতল নিয়ে বসে ছিলেন সুমন বাবু। উদিতা ওনাকে পেরিয়ে জাস্ট ব্যাল্কনি তে উঠতে যাবে এমন সময় মুহূর্তের মধ্যে সুমন বাবু উঠে দাড়িয়ে পিছন থেকে ওকে জাপটে ধরলেন। কিছু বুঝে ওঠার আগেই কাঁধের ওপর দিয়ে একটা হাত নামিয়ে দিলেন বুকের ওপরে। উদিতার কোঁকানর মতন একটা শব্দ করে উঠল।
-“মাদারচোদ…”, করণ বাঘের মতন চিৎকার করলো। ঝনাৎ করে হুইস্কির খালি বোতল টাকে টেবিলে বারি মেরে অর্ধেক ভেঙ্গে ফেল্ল। খুনখুনি শুরু হয়ার আগেই আমি একটা প্রকাণ্ড লাফ মেরে করণের আগে চলে এলাম। পিছন থেকে সুমন বাবুর গলাটা আমার হাতের মাঝে চেপে ধরলাম। সুমন বাবুর ডান হাত দেখলাম উদিতার ব্লাউসের ভিতর ঢুকে গিয়ে ওর বা দিকের স্তন টাকে নির্মম ভাবে পিষছে। বা হাত দিয়ে নাভি টাকে খামচে ধরে আছেন। সুমন বাবু হালকা পাতলা লোক, হাতের চাপ একটু বারাতেই ওনার দম আটকে এলো আর উদিতার গা থেকে বাঁধন আলগা করে দিলেন। আমি ওঁকে ছুড়ে ফেললাম ঘাসের ওপরে। উদিতা হুম্রি খেয়ে পড়লো সিঁড়ি তে। আমি ওকে পাঁজাকোলা করে তুলে নিলাম। কোথাও বড় কোনও চোট লাগেনি বাইরে থেকে। করণ মুখে গ্যাজলা তুলে চিৎকার করছে আর ক্যাঁৎ ক্যাঁৎ করে লাথি মারছে সুমন বাবু কে। অম্লান দা আর বুধু প্রাণপণে করণ কে টেনে সরানোর চেষ্টা করছে দেখলাম। পার্টি ইজ ওভার…

উদিতা আচ্ছন্নর মত ছিল আমার কোলে। আমি ওঁকে আমাদের বিছানায় শুইয়ে দিলাম। সুমন বাবুর হাতের বোতল থেকে মদ ছিটকে পরে ওর শাড়ীটা ভিজিয়ে দিয়েছে। এই ঘন্ধে উদিতার বমি আস্তে পারে। শোয়া আবস্থাতেই আমি ওর গা থেকে কাপড়টা খুলে ঘরের এক কোনায় ছুড়ে ফেললাম। দুই কনুইয়ের কাছে বেশ কিছুটা জায়গা ছড়ে গেছে, হুম্রি খেয়ে পরে যাওয়ার জন্যে। আমি আমার ফার্স্ট এইড বক্সে বেশ কয়েকটা ওষুধ আর ব্যান্ড এইড এনেছিলাম। তার থেকে দুটো বের করে উদিতার দুই কনুইে লাগিয়ে দিলাম। ওর পাশে বসে মাথা হাতিয়ে দিতে লাগলাম, বেচারার ওপর দিয়ে খুব ঝটকা গেছে। নিচের তলার আওয়াজ বন্ধ হয়ে এসেছে। লক্ষ্য করলাম উদিতার ব্লাউসের দু তিনটে বোতাম ছিঁড়ে গেছে। সুমন বাবুর অপকর্মের ফল। আমি বাকি দুটো বোতাম ও খুলে জামাটা দুপাশে সরিয়ে দিলাম। উদিতার ব্লাউসেও মদের চল্কানি এসে লেগেছে। পূর্ণ প্রকশিত ধবধবে ফর্সা স্তন যুগল ব্রা এর বাঁধনে কোনোমতে আটকে আছে। ডিজাইনার কালো ব্রা এর নেট এর ফাক দিয়ে হালকা খয়েরি স্তনের বোঁটার আভাস বোঝা যাচ্ছে। দেখলাম বা দিকের স্তনের খাঁজ যেখানে ব্রা এর ভিতরে প্রবেশ করেছে সেখানে বেশ কয়েকটা আঁচরের দাগ। দাগ গুলো আরও ভিতরেও আছে। আমি আলতো করে উদিতার বুকের খাজে, স্তন বৃন্তে চুমু খেয়ে আদর করে দিলাম। খুব করে জড়িয়ে আদরে আদরে ভরিয়ে দিতে ইচ্ছে করছিল। কিন্তু বেচারার এখন ঘুমটা খুব দরকার। কাল সকালে একটা নার্ভ টনিক দিয়ে দেবো। আশা করছি উদিতা সাম্লে নিতে পারবে আর আমাদের বাকি ছুটিটা আনন্দেই কাটবে। একটা পাতলা চাদর ওর গলা অবধি টেনে দিলাম। এখানে শুনেছি ভোরের দিকে বেশ ঠাণ্ডা লাগে।
করণ ঢুকল ঘরে। অম্লান দা ওর পিছনে এসে দরজার কাছটায় দাড়িয়ে রইলেন। করণের চোখ দুটো টকটকে লাল হয়ে আছে। ও কিছু বলে ওঠার আগেই আমি হাতের ইশারা করে আস্তে কথা বলতে বললাম। আমি চাইছিলাম না কোনভাবে উদিতার বিশ্রামের বেঘাত ঘটে।
- “কোনও মেজর চোট লেগেছে?”, করণ প্রায় ফিসফিস করে জিগাসা করলো।
– “ হ্যাঁ, কনুই দুটো ছড়ে গেছে একটু। সিঁড়ির ওপরে পড়ে গেছিল বলে। আমি ব্যান্ড এইড লাগিয়ে দিয়েছি”, আমি বললাম।
– “আর পা টা চেক করেছিস?” করণ বলল।
ঠিকই বলেছে করণ। হাটু তেও চোট লেগে থাকতে পারে। আমি মাথা নেড়ে বললাম, “না”। করণ আমার উত্তরের অপেক্ষা করলো না, উদিতার পায়ের কাছে গিয়ে চাদরটা টেনে সরিয়ে দিল কোমর অবধি। তারপরে নিমেষের মধ্যে সায়া টা টেনে তুলে দিল হাঁটুর বেশ কিছুটা ওপর পর্যন্ত। বেচারা ঘুমন্ত উদিতা বাধা দেওয়ার বা লজ্জা পাওয়ার অবকাশ টুকুও পেলনা। আমরা দেখলাম সত্যি দুটো থাই তেই লম্বাটে দুটো কালশিটে পড়েছে।

-“এখুনি বরফ দিতে হবে নইলে কালকে হাটতে পারবে না ব্যাথায়”, বিড়বিড় করে বলল করণ।
-“নিয়ে আসব নিচের থেকে”, ঘাড়ের কাছ থেকে অম্লান দা বললেন। ঘরের ভিতরে ঢুকে পড়েছেন উনি। করণ মাথা নাড়তেই ধাঁ করে বেড়িয়ে গেলেন ঘর ছেড়ে।
-“বানচোত টা ওর বুকে হাত দিয়েছিল?”, করণ জিগাসা করলো।
আমি মাথা টা অল্প নেড়ে উদিতার বুকের থেকে চাদর টা একটু সরিয়ে আঁচরের দাগ গুলোর দিকে দেখালাম। করণ মুখ দিয়ে চিক চিক করে শব্দ করে মাথা নাড়তে লাগলো। চাদর টা আবার টেনে দিয়ে আমার দিকে তাকিয়ে বলল, “সোমনাথ, আমি ভীষণ সরি রে, সুমন হারামি যে অতটা মাতলামো করার সাহস পাবে ভাবিনি। তবে ওই হাত দিয়ে ও আর অনেকদিন কিছু করতে পারবে না। ভেঙ্গে দিয়েছি আমি আজকে।”
যা হয়েছে তাতে কাউকে একা দোষারোপ করা ঠিক হবেনা। আমরা সবাই নিজেদের কে হারিয়ে ফেলেছিলাম নেশায়, মদ আর উদিতার চল্কে পরা যৌবনে। আমি নিজের বউ কে এক অজানা অচেনা আগন্তুক এর লালসা পূর্ণ চোখ দিয়ে নগ্ন করছিলাম। করণ আর অম্লান দা পরস্ত্রি র যৌন আবেদনে সাড়া দিয়ে নিজেদের ভাসিয়ে দিয়েছিল দ্বিধাহীন নিষিদ্ধ পল্লিতে। আর আগন্তুক সুমন বাবু মাদকাসক্ত চোখে উদিতাকে সস্তার বেশ্যা বলে ভেবেছিলেন। আমি মনে মনে ঘটনা গুলোর রিক্যাপ করতে লাগলাম।
অম্লান দা দুটো আইস প্যাক নিয়ে এলেন ঘরে। উদিতার পা ঘেসে খাটের ওপর বসে আলতো করে প্যাক দুটো ওর থাই এর ওপরে রাখলেন। উদিতা ঘুমের ঘোরে একটু ককিয়ে উঠে হাঁটুটা আর একটু উঁচু করে দিল। গুটান সায়া টা আরও একটু উঠে গেল। অম্লান দা হয়তো উদিতার নিম্নাঙ্গের অন্তর্বাস দেখতে পারছেন কারন দেখলাম ওনার চোখ সেদিকেই আটকে আছে। জানিনা উদিতা আজকে আদৌ কোনও প্যানটি পড়েছে কিনা। সাধারনত ও সব সময় পড়ে।
খুব ক্লান্ত লাগছিল। এসব নিয়ে আর ভাবতে ইছছে করছিল না। আমি আর করণ আমাদের ঘরের লাগোয়া বারান্দা তে বেড়িয়ে সিগারেট ধরালাম। মাথা টা ঠাণ্ডা করা দরকার।
-“করণ, তুমি সুমন কে ওরকম ভাবে মেরে ঠিক করনি, ও মাতাল ছিল, গলা ধাক্কা দিয়ে বের করে দিলেই হতো। লোকটা লাল পার্টি করে, বড় রকম বাওয়াল হতে পারে এবার” ঘর থেকে চাপা গলায় অম্লান দা বললেন। আমরা যেখানে দাড়িয়ে আছি সেখান থেকে উদিতার দু পায়ের ফাক দিয়ে ওর ডিপ নিল রঙের অন্তর্বাস দেখা যাচ্ছে। এটা এখানে আসার আগে বিগ বাজার থেকে কিনা দিয়েছিলাম আমি। একটু স্টাইলিশ আর সরু টাইপের। অম্লান দাকে দেখলাম একহাতে আইস প্যাক ধরে রেখেছেন উদিতার হাতু টে আর আরেক্ টা হাত আলতো আলতো করে বুলিয়ে যাচ্ছেন মসৃণ থাইয়ের নরম মাংসের ওপর দিয়ে।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#3
-“লাল পার্টি মানে?”, কথা টা আমার কানে লাগলো, “মাও বাদী নাকি?”। ছতনাগপুরের বিস্তীর্ণ অঞ্ছল জুড়ে মাওবাদ মাথা চাড়া দিয়ে উঠেছে বেশ কয়েক বছর হল। গত মাসেও হাজারিবাগ এর পুলিস চৌকিতে হামলা হয়েছিল, বেশ কিছু অস্ত্র চুরি হয়েছে থানা থেকে। পালামৌ এর বিডিওর কিডন্যাপ নিয়ে এই সেদিনও নিউজ চ্যানেল গুলো হইচই করছিল। সব কিছু এক ঝলকে আমার মাথার ভিতরে চলে এলো। এখানে আসার আগে করণ কে বার বার করে জিগাসা করেছিলাম আমি এখানকার অবস্থা নিয়ে। করণ আমাকে আশ্বস্ত করেছিল এই বলে সুরাজপুর এখনো পুরো পুরি শান্ত।
-“হু”, করণ আপন মনে বলল।
-“তুই যে বলেছিলি সুরাজপুরে ওসব প্রব্লেম নেই!” আমি তখনো নিজেকে বোঝানোর চেষ্টা করছি। করণ জেনে বুঝে আমাদের ভুল কথা বলবে না।
-“সুরাজপুরে ওদের কেউ নেই, সুমন পালামৌ ক্যাডারের। এখান থেকে চল্লিশ কিলোমিটার। চিন্তা করিস না, এখানে গোলমাল পাকামোর সাহস পাবেনা”, সিগারেটে একটা গভীর টান মেরে করণ বলল।
-“চল্লিশ কিমি টা কি আবার কোনও ডিসত্যান্স হল নাকি? ঝামেলা পাকানোর জন্যে চার পাঁচটা লোক, দু তিনটে বাইক আর একটা কি দুটো ছোরা বা বন্দুকি তো যথেষ্ট। তোর বাড়ি কি আর থানা নাকি যে স দুএক লোক নিয়ে আস্তে হবে।”, আমি কিছুতেই মানতে পারছিলাম না যে সব জেনেও করণ কি করে সুমন বাবু কে এন্তারতেইন করলো। “তুই সুরুতেই আমাদের সাবধান কেন করলিনা যখন সুমন বাবু এলেন?” আমি আবার জিগাসা করলাম।
-“সোমনাথ, বেশ কয়েকটা ব্যাপার আমি তোকে এক্সপ্লেইন করতে পারবোনা। তুই যদি এখানে থাকতিস তাহলে হয়তো বুঝতে পারতিস। আমি বুঝেছিলাম যে সুমন এখানে এসেছিল নতুন লোকে দের সম্পর্কে খবর নিতে। তোদের কে যাতে সন্দেহর চোখে না দেখে তাই আমি স্বাভাবিক ভাবেই ছিলাম। আলাদা করে সাবধান করিনি। আমি বুঝতে পারিনি যে খানকির ছেলেটার এত সাহস হবে যে আমার বাড়িতে বসে আমার গেস্টের গায়ে হাত দেয়…”, করণ বলে চলল, “…আর এই সুরাজপুর হল রাম্লালজী ইয়াদব এর এলাকা। এদিকে সুরাজপুর আর ওইদিকে অবন্তিপুর ওয়েস্ট”পশ্চিম দিকে আঙ্গুল তুলে দেখাল করণ, “এখানে লাল পার্টি কিছু করার সাহস পাবেনা।”
-“রাম্লালজি ইয়াদব টা আবার কে?”, আমার কৌতূহল বেড়েই চলছিল।
-“রনবির সেনা র নাম শুনেছিস নিশ্চয়ই? এঁরাই …”, করণ চাপা গলায় বলল।

আমার হাত পা একটু হিম হয়ে এলো। রাতের সাথে সাথে সুরাজপুরের জঙ্গলের কুয়াশার চাদর আমাদের বারান্দার কাছাকাছি চলে এসেছে। এখান থেকে করণের বাগানের মহুয়া গাছ টাকে আর দেখা যাচ্ছেনা। বিহার উত্তরপ্রদেশের গ্রামের পর গ্রাম জুড়ে ত্রাস আর আতঙ্কের আর একটা নাম এই জমিদারদের প্রাইভেট আর্মি রনবির সেনা। খবরের কাগজ আর টিভি টে হাজার বার শুনেছি দেখেছি এদের গন হত্যার খবর। সেই রনবির সেনাই এখন সুরাজপুর আর আমাদের পরিত্রাতা শুনে একফোঁটাও ভরসা পেলাম না। গুম হয়ে বসে পড়লাম বারান্দার একটা বেত এর চেয়ারে।
অম্লান দা কে দেখলাম আইস প্যাক এর কথা প্রায় ভুলে গিয়ে দুহাত দিয়ে উদিতার থাই এর নিচের দিকটা আর দুই উরুর মাঝখান টা ফিল করার চেষ্টা করে যাচ্ছেন মন দিয়ে। সায়া টা পুরপুরি গুটিয়ে দিয়েছেন কোমর অবধি। নিল প্যানটি টা এখন পরিস্কার দেখা যাচ্ছে। আমার সাথে চোখাচুখি হতে অম্লান দা একটু থতমত খেয়ে গেলেন। তারপর হটাত উঠে এসে বারান্দার দরজাটা ভেজিয়ে দিলেন। বললেন, “কুয়াশা টা ঘরে ঢুকে পড়লে উদিতার ঠাণ্ডা লাগবে”।
লোকটার সাহস বলিহারি। আমার সামনে আমার বউ এর ঘুমন্ত অবস্থার ফায়দা নিচ্ছে আবার তার ওপরে আমার মুখের সামনে দরজা বন্ধ করছে। আমি উঠে পড়লাম চেয়ার থেকে। এবার ওনাকে ঘর ছেড়ে যেতে বলতে হবে। অনেক আইস প্যাক লাগানো হয়েছে। আমি ঘরের দিকে যেতে যাব, করণ আমার জামা খামচে ধরল। আমি ঘুরে ওর দিকে তাকালাম, দেখলাম যে ও চোখ কুঁচকে বারান্দার সামনের দিকে তাকিয়ে আছে। আমি ওর দৃষ্টি ফলো করে ঠাহর করার চেষ্টা করলাম কুয়াশার মধ্যে। কারর একটা ছুটে আসার শব্দ হচ্ছে নুড়ি ফেলা রাস্তা তার ওপর দিয়ে আর তার সঙ্গে একটা গোঙ্গানোর আওয়াজও হচ্ছে। একটু পরেই দেখতে পেলাম আলুথালু কাপড় চোপড় নিয়ে হাপাতে হাপাতে নিচের বারান্দার সিঁড়ি তে এসে আছড়ে পড়লো জোছনা। হাউমাউ করে চিৎকার করছে যার কিছু মাত্র বোঝা যাচ্ছেনা। মাঝে মাঝে শুধু শোণা যাচ্ছে মউয়া আর ফিলম বাবু। করণ ঝরাত করে আমাদের ঘরের দরজাটা খুলে দৌড় লাগাল নিচে। আমিও ওর পিছন পিছন গেলাম। অম্লান দা কে বললাম “অম্লান দা আসুন নিচে শিগগির”। অম্লান দা অনেক অনিচ্ছা সত্ত্বেও উঠে এলেন।
নিচে গিয়ে দেখলাম করণ জোছনাকে ধরে সিঁড়ি দিয়ে টেনে তুলেছে বারান্দায়। ওর আঁচল মাটিতে লুটাচ্ছে। বুকের জামা দু ফালা হয়ে কাঁধের একপাশ থেকে ঝুলছে। ল্যাম্পের টিমটিমে আলোতে কষ্টিপাথরের মতন কালো নগ্ন স্তন যুগলকে আরও বড় লাগছে। ওর সোয়ামি আজকে আসবে বলে জোছনা আজকে সন্ধ্যে ছয়টার সময় সাঁওতাল বস্তি তে ফেরত চলে গেছিল। আমি মনে মনে ভাবলাম, করণ যে বলেছিল জোছনা মাঝে মধ্যেই ল্যাঙট হয়ে মাঝ রাতে ওর কাছে চলে আসে, আজকেই আমরা সেটার নমুনা দেখছি।

উদিতা দেখলে হয়তো বিশ্বাস করত। জোছনা করণের বুকে মুখ গুঁজে গুঙ্গিয়েই যাচ্ছে, কিছুতেই ঠাণ্ডা হচ্ছেনা। করণ অনেকক্ষণ ওর মাথায় পিঠে হাত বুলিয়ে দিল। কিন্তু তারপরে ওঁকে ভীষণ জোরে ঝাঁকিয়ে চিৎকার করে বলে উঠল,
-“ক্যা হুয়া বাতাহ তো শালি? কিস্নে কিয়া তেরি ইয়েহ হালত?”
-“লালজি কা লনডওয়া আয়া থা, মউয়া কো লেগয়া মেরি”, ফুঁপিয়ে ফুঁপিয়ে বলল জোছনা, “ম্যাই রোকনে গয়ি তো মেরা কপরা উতার দিয়া সবকে সামনে”।
-“লালজি মানে লাল পার্টি?”, আমি করণ কে জিগাসা করলাম।
-“না বে, বানচোদ রাম্লালজি ইয়াদবের খানকির ছেলেরা” করন দাত চিপে বলল। “সোমনাথ, তুই একটু ধর ওঁকে আমি আসছি ভিতর থেকে”, করন উঠে চলে গেল।
জোছনা অর্ধ নগ্ন বল্লেও কম বলা হবে। কোমরে যেটুকু কাপড় লেগেছিল সেটাও প্রায় খুলে এসেছে। প্রতিবার মাথা চাপড়ানোর সাথে সাথে বুকের বিরাট বিরাট মাই দুটো দুলে দুলে উঠছিল। আমি সাবধানে জোছনার পাশে বসে ওর পিঠে হাত রাখলাম। আমার হাত ওর পিঠের একটা লম্বা কাটা দাগের ওপর পড়লো, আমি সিউরে উঠলাম। কোনও একটা ভোঁতা অস্ত্র দিয়ে মারা হয়েছে। জোছনা আমার হাত টা ওর বুকের ওপরে নিয়ে গেল। বলল “দেখ সাব ইধার ভি মারা, ইধার ভি”। অম্লান দা কোথা থেকে একটা টর্চ নিয়ে এসে জোছনার বুকের ওপরে আলো ফেললেন। নিটোল স্তন বৃন্তের ওপরে এরকম আরও কয়েকটা দাগ। আমি কি করে ওঁকে সান্ত্বনা দেবো বুঝতে পারলাম না। আমার একটা হাত নিজের থেকেই ওর ডান দিকের স্তন কে আলতো করে চেপে ধরল, কামাতুর হয়ে নয়, বরং নারী জাতির এই অপরুপ অঙ্গের প্রতি গভীর সমবেদনায়। জোছনা কাতর হয়ে বলে যাচ্ছে, “বিতিয়া কো লেকার আ, সব দে দুঙ্গি মেরি” আমার হাত বার বার টেনে টেনে নিয়ে যাচ্ছে ওর বুকে নাভিতে দু পায়ের মাঝে কালো চুলে ঢাকা যোনি তে।
করণ ঘর থেকে বেড়িয়ে এলো। ডান হাতে একটা .২২ বোর স্পোর্টিং রাইফেল আর বা হাতে .৩২ পিস্তল। আমি আর্মি এতাচমেন্ত করেছি কলেজ লাইফ এ। গড়পাড়ে রাইফেল ক্লাব এরও মেম্বার। বন্দুক চিনতে ভুল হয়না। রাইফেল টা আমার হাতে দিয়ে পকেট থেকে এক প্যাকেট কার্তুজ বার করলো। বলল, “ওটা লোডেড আছে… আর এগুল এক্সট্রা যদি দরকার হয়।” পিস্তল টা প্যান্টের পিছনে গুঁজে চিৎকার করলো করণ, “বুধানওয়া, কাহান মার গয়া সাল্লা”। বুধু বারান্দার পিছন থেকে ভুতের মতন ছুটে বেড়িয়ে এলো। “লেকর রাখ ইস কো আন্দার, রোঁনে মাত দেনা, সুবহ তাক নাহি আয়ে তো আইজি সাব কো খবর কার দেনা”। আমি কিন্তু কিন্তু করে বলে উঠলাম, “আমাদের যাওয়ার কি দরকার, পুলিশ কে বললেই তো হয়, তাছাড়া উদিতা একা বাড়িতে থাকবে…”। ভিতর থেকে একটা অদম্য উত্তেজনা যদিও আমাকে বলে চলেছিল করণের সাথে ঝাঁপিয়ে পড়ার জন্যে।

হটাত মনে পড়ে গেল সেকেন্ড ইয়ার আর থার্ড ইয়ার এর মারামারির কোথা টা। সেদিনও করণ এই ভাবেই আমার হাতে একটা উইকেট ধড়িয়ে দিয়েছিল। ও আমাকে বা আমি ওঁকে কোনোদিন এইরকম সিচুএশনে একলা ছারিনি। যদিও এবার ব্যাপার টা অন্য লেভেল এর। করণ সিঁড়ির পাশে রাখা জুতর র*্যাক থেকে একটা ঝকঝকে খুকরি বের করে আনল। ক্ষিপ্র হাতে একটা ন্যাকড়া দিয়ে খুকরি টাকে বেঁধে ফেলল হাতের ভিতরের দিকে তারপরে ফতুয়া তে টেনে নামিয়ে ঢেকে দিল সেটাকে। হিস হিসিয়ে বলে উঠল, “উদিতা যতক্ষণ এই বাড়ির সিমানার ভিতরে আছে ততক্ষণ তোর কোনও চিন্তা নেই। অম্লান দা, উদিতা আপনার দায়িত্ব, দেখবেন ওর যেন কোনও অসুবিধে না হয়। আমরা বা আই জী না এলে আপনি এই বাড়ি ছেড়ে বেরবেন না। ক্লিয়ার?” অম্লান দা বাধ্য ছেলের মতন ঘাড় কাত সায় দিল। একটু আগে দোতলার বারান্দা থেকে অম্লান দা কে উদিতার সামনে জেরকম দেখছিলাম তাতে ওনার ওপর আমার খুব একটা ভরসা নেই। কিন্তু এই অবস্থায় অম্লান দাই বেস্ট বেট। আমি আমার .২২ বোরের রাইফেল এর নল টা ওনার মুখের সামনে তুলে বললাম, “আপনার ভরসায় রেখে যাচ্ছি, আবার চেয়ার এ বসার মত করে বসবেন না”। অম্লান দা আবার ঘাড় নাড়লেন। ওর চোখে যেন একটু শয়তানির ঝিলিক দেখতে পেলাম। হয়তো বা আমার মনের ভুল। দোতলার বারান্দার পাশে আমাদের ঘর টার দিকে একবার তাকিয়ে করণের পাশে ওর খোলা যোঙ্গা জীপ টাতে উঠে বসলাম। প্রার্থনা করলাম উদিতা যেন ঠিকঠাক থাকে। আমরা হয়তো কালকে বিকেলর ট্রেন এই কলকাতা ফেরত চলে যাব। ফগ লাইট জ্বালিয়ে কুয়াশা ঘেরা সুরাজপুরের রাস্তায় আমরা ছুটে চললাম এক অজানা অন্ধকারে। দিস ইজ গোয়িং টু বি আ লং নাইট…
অবন্তিপুর ওয়েস্ট কোল ফিল্ড থেকে পাঁচ কিমি দূরে প্রপার টাউন এর শেষে রাম্লালজি ইয়াদব এর প্রাসাদ প্রমান বাড়ি। কয়লার খাদানে স্মাগ্লিং এর পয়সায় এই বিরাট বাড়ীটা বানিয়েছিলেন রাম্লালজির বাবা ব্রিটিশ আমলে। তখন গোটা অবন্তিপুর এমনকি হাজারিবাগ অবধি শাসন চলত ইয়াদব ফামিলির। হাজারিবাগ অবধি দশ বারোটা কয়লার খাদান এনাদের আণ্ডারে ছিল। আজ সেদিন গেছে। স্বাধিনতার পরে অনেক নতুন ভুঁইফোড় ইয়াদব, প্রসাদ রা খাদানের বরাত নিয়েছে। ভাগ বাঁটোয়ারা হয়ে গেছে ইয়াদব সাম্রাজ্যের। নব্বই এর দশক থেকে হারামি কুলি মজদুর আর সাঁওতাল গুলো দল পাকানো শুরু করেছে। রাম্লালজির দুই ভাই লাল পার্টির হাতে মারা গেছে বছর পাঁচেক আগে। রাম্লালজির ছেলেরা গোটা অবন্তিপুর ইস্ট সাঁওতাল বস্তি জ্বালিয়ে ছারখার করেদিয়েছিল তার পরের দিন। লাল পার্টির নামনিশান মুছে গেছে তারপরে অবন্তিপুর আর সুরাজপুর থেকে। নিচু জাতের শূয়র গুলো যমের মতন ভয় পায় এখন চোখ তুলে কথা বলতে।

সন্ধ্যে বেলার গাঁজার আসর টা দারুণ জমেছিল। চৌবে কোত্থেকে এক প্যাকেট ক্যাপস্যুল নিয়ে এসেছে। চোখ টিপে বলছিল জওয়ানি নাকি ফিরসে তাজা হয়ে যাবে। টিভি তে একবার দেখেছিলেন রাম্লালজি বেশ কএকদিন আগে। পাঁঠার মাংস, মোষের দুধ শামদেব জী বাবার টোটকা কিছুই আজকাল কাজে লাগছিল না। লওনডিআ গুলোকে তুলে আনছিল সামশের, কাউকেই ঠিক ঠাক ভোগ করতে পারছিলেন না। লাস্ট সপ্তাহে তো ওই পাটনার মেয়ে টা, কলেজ এ পড়ত সুরাজপুরে এসেছিল কিসব স্টাডি ফাদি করতে, কমিনি বাহত চিল্লাছিল। কিন্তু মাল চিকনা ছিল বলে রাম্লালজি দু একটা থাপ্পর মেড়েছিলেন শুধু প্রথমে। কিন্তু তারপরে অনেক চেষ্টাতেও যখন দাড় করাতে পারলেন না তখন মেয়েটা ওঁর মুখে থুতু ছিটিয়ে বলেছিল, “হিজড়া সাল্লা চোদনে আয়া হায়”। রাম্লালজি জীবনে কোনও মাগীর কাছে খিস্তি শোনেননি। চুল ধরে সোজা মাথা ঠুকে দিয়েছিলেন দেয়াওলে। একটু জোরে হয়ে গেছিল, খানকী আর মুখ দিয়ে কথা বার করেনি কোনোদিন। রাম্লালজির আপসোস হয়নি একফোঁটাও। শালিকে চুদ তেই যদি না পারেন তবে বাঁচিয়ে রেখে কি লাভ। কিন্তু ওনার চেলা চামুণ্ডারা খুব ক্ষেপে গেছিল।সামশের পরসাদ পাওয়ার জন্যে বাইরে ওয়েট করছিল। মড়া মাগীকে তো আর চোদা যায়না। চৌবে তখুনি আইডিয়া টা দেয় এই ওষুধের। সামশের কে খুশি রাখা দরকার রাম্লালজির। ওই এখন মাসল ম্যান ইয়াদব দের। আজকের গাঁজার আসরের পর সামশের কে ছেড়ে দিয়েছেন অবন্তিপুর ওয়েস্ট সাঁওতাল পট্টি থেকে পছন্দের মাগী তুলে ফুরতি করার জন্যে। চৌবে গিয়ে টাউন এর মুদির দোকানদার দশরথ আর ওঁর পঁচিশ বছরের যুবতী বউ চেতনা কে তুলে এনেছে। সালি কে গত মাসে মন্দিরে গিয়ে দেখেছিলেন রাম্লালজি। তখনি চোখে লেগে গেছিল। চৌবে কে লাগিয়েছিলেন পিছনে। কমিনি মাননেওয়ালি নাহি থি। এটা তিসরা টাইম এ দুজন কে একলা পাওয়া গেছিল চাল পট্টির কাছে। সোজা কোঠা তে নিয়ে এসেছে চৌবে। বলছে পরসাদ চাইনা, শুধু দেখুন ওষুধ এ কাজ হয় নাকি, নইলে দক্তর সাব এর বউ বা মেয়ে কে তুলে আনবে।
গোদাউন এর দরজা টা আস্তে করে খুললেন রাম্লালজি। ওষুধ টা মুখে দিয়েছেন আধা ঘনটা হল। ম্যাজিক এর মতন কাজ হয়েছে। সেই তখন উঠেছে এখনো নামেনি। রাম্লালজির পঁয়ষট্টি বছরের জীবনে আগে এরকম কোনোদিন হয়নি। চেতনা কে দেখবার জন্যে বেচয়ান হয়ে ছিলেন তিনি।
জংলি বিল্লি পছন্দ করেন না রাম্লালজি। মাগী অসহায় হয়ে নিজেকে সঁপে দেবে এটাই তার চিরকালের ফ্যান্টাসি। চেতনা দরজার দিকে পিঠ করে বসে ফুঁপিয়ে কাদছিল। আওয়াজ পেয়ে ঘুরে তাকাল। রাম্লালজি কে দেখে কান্নার জোর আরও বেড়ে গেল। বুকের সামনে হাত জোড় করে বিলাপ করতে শুরু করলো, “ম্যায় ডও বাচ্চে কি মা হু… মেরেকু পাপ মাত দিয়ো”। মনে মনে হাস্লেন তিনি, অন্যের মর্দ এর আউরাত কে চোদার মধ্যে একটা অলাগ মস্তি আছে। চেতনা ক্রমশ পিছিয়ে ঘরের কোনার দিকে চলে জাচ্ছিল। রাম্লালজি এক হাত বাড়িয়ে ওঁর চুলের মুঠি ধরে মাটি থেকে টেনে তুল্লেন।

-“চুপচাপ সহলে চুতিয়ে নাহিতও তেরি মর্দ ভি না জাওে ঘর তুঁ ভি না দেখ পাওে তেরি ঘরবার বাচ্চে”, চেতনার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললেন রাম্লালজি, “আরে আই সাল্লে খিলাওন দেখত সুয়ার কি আউলাদ ইস্কি মর্দ আভি তাক জিন্দা হায় কি নাহি”।
পাসের ঘরের থেকে প্রচণ্ড জোরে মারের শব্দ হল তার সাথে গোঙ্গানোর।
“আভি তাক তো হায় বাপু”, খিলাওন চেঁচিয়ে উত্তর দিল।
“ছোড় দ্যোগে মেরি পতি কো?”, চেতনা ধিরে ধিরে হাল ছেড়ে দিল এই আশায় যে যদি ওঁর পতি আর পরিবার বেঁচে যায়। রাম্লালজি কোনও উত্তর না দিয়ে চেতনার ঠোঁট কামড়ে ধরলেন। বুকের থেকে আঁচল টেনে হিঁচড়ে সরিয়ে জামার ওপর দিয়ে বুক খামচে ধরলেন। কচি সবেদার মতন ছোটো মাই। এক হাতের তালুর মধ্যেই পুরোটা চলে আসছে। রাম্লালজি খুব একটা পছন্দ হল না। ওনার ভাল লাগে বড় বড় ডবকা ডবকা দুধ। দুহাত দিয়ে একটাকে ধরা যাবেনা সেরকম। সালি সেদিন মন্দিরে বুকের ওপরে এত কাপড় চোপড় চপিয়েছিল যে উনি বুঝতেই পারেন নি এর স্বাস্থ্য দুটো কেমন। আগে দেখালে আজকের এমন দিন্তাই আস্ত না। রাম্লালজি মনে মনে চেতনা কেই দোষারোপ করলেন তার এই দুরদশার জন্যে। কিন্তু কি আর করা, যা পেয়েছেন টা নিয়েই খুশি হতে হবে আজ। চেতনাকে খাটিয়ার ওপরে ছুড়ে ফেলে প্রবল জোরে কাপড় চোপড় ছিঁড়তে শুরু করলেন। শাড়ি টা কোমর থেকে ভাল করে খুলে আসছিল না। কয়েক টুকরো করতে হল। বুকের জামা টাকে খামচে ধরে পড়পড় শব্দে ছিঁড়ে দু ফালা করে দিলেন। সায়া টা কোমর থেকে এক হেচকা টান মারলেন পা অবধি ছিঁড়ে গেল। পঁচিশ বছরের যুবতী গৃহ বধু চেতনা একটুকু সুতও পেলনা লজ্জা ঢাকবার জন্যে। রাম্লালজি ওঁর পা দুটো দুপাশে সরিয়ে গুদের ভিতরে আমুল ঢুকিয়ে দিলেন লাঠির মতন শক্ত হয়ে থাকা বাড়া। চেতনার হাত দুটো মাথার ওপরে চেপে ধরে রেখে কামড়ে চুষে খেতে লাগ্লেন খয়েরি মাই এর বোঁটা।
রাত এগারটা নাগাদ চৌবে হন্তদন্ত হয়ে গোদাউনএর দরজা খুলে ঢুকে দেখল আধ মড়া দশরথ হাত মুখ বাধা অবস্থায় পাছা উলটে পড়ে আছে আর তার পাশে খিলাওন পা ছড়িয়ে বসে নিজের বাড়া খিচছে।
-“বাহেনচোদ, তুঁ ইধার মুত্থে মার রাহা হায়, বাবা কাহান?”, খিলাওন এর পাছায় এক লাথি মেড়ে জিগাসা করলো চৌবে।
-“বাবা ওয়হ যো ঘুসে আভি তাক বাহার না আয়ে”, ধরমর করে উঠে বসে বলল খিলাওন। কোনোমতে ঢাকার চেষ্টা করলো দাড়িয়ে থাকা লিঙ্গ টিকে।
-“আই বাপ, চার ঘনটা হও গয়া, আজ ফিরসে লদকি মরেগি ক্যা”, চৌবে চিন্তিত ভাবে বলল। বেশ কিছু খবর দিতে হবে ইয়াদব কে, সুরাজপুরের দিকে বেশ কিছু ঘটনা ঘটেছে। চৌবে সাহস করে দরজা টা ফাক করে ঢুকল। রাম্লালজির বিশ্বস্ত শাগরেদ হলেও এই সময়ে চোঁটাতে চায়না।

ঘরের ভিতরে থপ থপ করে থাপানর শব্দ হচ্ছে। পা টিপে টিপে এগোতে থাকল চৌবে। দসরথের বউ এর আজ পুরো দফা রফা হয়েছে মনে হচ্ছে। কয়েক সপ্তাহ আগে চাল পট্টি তে চড় মেরেছিল চৌবে কে চেতনা। আজ শালি রানড বান গায়ি… মাটি থেকে ছেড়া ব্লাউসের টুকরো তুলে মনে মনে ভাবল। দেয়াল থেকে একটু এগোতেই দেখতে পেল ওদের কে। খাটিয়ার পিছনের টেবিলে চেতনা কে চিত করে ফেলে গুদে ঠাপাচ্ছেন রাম্লালজি। দুহাতে মুচড়ে মুচড়ে ধরছেন মাই দুটো। এই বয়সেও চেহারাতা ভালোই ধরে রেখেছেন রাম্লালজি, শুধু দরকার ছিল এই টোটকা টার। চৌবে ভাবল নিশ্চয়ই এর জন্যে ভাল পরসাদ পাবে কোনোদিন।
-“ক্যা বোলনে আয়া হায়, হারামজাদা, বাহার রুক ভি নাহি সাক্তা থা?”, চৌবে চমকে উঠল রাম্লালজির আওয়াজে। বুড়োর পিছনেও কি চোখ আছে নাকি। “লেকিন ইয়ে জবরদস্ত মাল লায়া তুঁ”, বলে রাম্লালজি থাস থাস করে চেতনার দু গালে দুটো চড় মারলেন। তারপর গুদ থেকে বাঁড়াটা বের করে এনে চেতনা কে উপুর করে দিলেন টেবিলে। মুখ থেকে কিছুটা থুতু হাতে নিয়ে মাখিয়ে কপাৎ করে মাগিটার পিছওয়ারে তে ঘুষিয়ে দিলেন। চেতনা মুখ দিয়ে কোৎ দেওয়ার মতন করে শব্দ করতে লাগলো। চৌবে ঠিক বুঝতে পারল না জবরদস্ত মাল কোনটা, দশরথ এর বউ চেতনা না ওষুধ টা। তবে এটা বেশ বুঝতে পারল ওষুধের এফেক্ট যতক্ষণ না যাচ্ছে চেতনার নিস্তার নেই। দশরথ এর বউ কে পরসাদ হিসেবে পাওয়ার বেশ ইচ্ছে ছিল চৌবের। গাড়িতে তুলে নিয়ে আসার সময় বেশ করে মাই টিপে নিয়েছিল। কিন্তু আলাদা করে কোলে বসিয়ে চড় মারার বদলা নেওয়ার চিন্তাটা অনেক ক্ষণ ধরেই মাথায় ঘুরছিল। কিন্তু এখানে ওঁর হালাত দেখে বরং একটু করুনাই হল।
-“দ্যো তিন খব্র দেনি থি”, চৌবে ওই অবস্থা তেই বলবে ঠিক করে নিল। “লাল পার্টি ফিরসে সুরাজপুর মে আনা শুরু কিয়া হায়। ওয়হ বঙ্গালি সুমন কো দিখনে মে আয়া আজ সাম কো। ফিল্ম বাবু কি কোঠে মে গায়া থা লনডিইয়া চোদনে। উন লোগণে মার কে হাড্ডি তোর ডি সালে কি।”
-“কউন্সি লউনডি? উস জোছনা?” চেতনার বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে খুব জোরে জোরে দুধ পিষতে শুরু করলেন রাম্লালজি। চেতনার যেন এখন গোঙ্গানোরও শক্তি নেই।
-“নাহি কই বঙ্গালি লউনডি, আজ হি আয়ি হাইন কাল্কাত্তা সে। পুরি ফিলম স্টার জায়সি দিখতি হায়। গোরি সি হায় বড়ে বড়ে মাম্মে ভি হায় জায়সি আপ কো চাহিয়ে।”, অন্ধকারেও চোখ মারল চৌবে রাম্লালজির দিকে তাকিয়ে। “ফিল্ম বাবু কি রাখ্যেল হওয়েগি সায়াদ।”

-“আউর ক্যা?”, চেতনার পাছায় খুব জোরে একটা থাপ মেড়ে জিগাসা করলেন রাম্লালজি। ওনার শরীর টা এবার খুব অস্থির লাগছে। ক্যাপ্সুল টা খাওয়ার পর থেকেই বুকের ধরপরানি টা একটু বেড়ে গেছে। বাঁড়াটা নামছেও না। এবার শেষ করতে চাইছিলেন তিনি। কিন্তু চৌবের সামনে সেটা প্রকাশ করতে দিতেও চাইছিলেন না। চেতনার শরীর টাকে ছেড়ে দিয়ে মাটি থেকে ধুতির কাপড় টা কোমরে জড়িয়ে নিলেন তিনি।
-“সামশের সুরাজপুর পট্টি সে লদকি উথায়া হায়। আপনে উসকো বোলা থা পাস ওয়ালি পট্টি সে লেনেকে লিয়ে। লেকিন সালে নে সুনাহ নাহি”, সামশের এর সাথে চৌবের একটা আলগা তিক্ততা আছে। কে রাম্লালজির ডান হাত বা বাঁ হাত টাই নিয়ে। আরও বড় করে ভাবলে রাম্লালজির পড়ে তাঁর এই অবশিষ্ট সাম্রাজ্য কার পাতে যাবে।
-“উস বঙ্গালি লউনডি কি বারে মে পাতাহ কার। ইস ছোটে মাম্মে সে মন নাহি ভরতা”, চেতনার প্রায় নেতান শরীর টেবিল থেকে টেনে তুলে চৌবের গায়ে ছুড়ে দিলেন রাম্লালজি। এটাই তাঁর পরসাদ। “আউর খিলাওন কো ভি দেনা, আকেলা মাত খানা পরসাদ”, গোদাউন থেকে বেড়িয়ে যেতে যেতে বললেন। “সামশের কো বলনা কি মস্তি কি বাদ সিধা কোঠে মে চলে আয়ে। সুমন কুত্তে কো কালহি খতম করনা হায়”।
-“জ্বি”, চৌবের মন তখন হাতের পরসাদের ওপরে। চেতনার প্রায় চেতনাহীন উলঙ্গ শরীর টাকে খাটিয়ার ওপরে ফের শুইয়ে দিল চৌবে। পকেট থেকে কনডম এর প্যাকেট বের করলো। এটা ওঁর পাটনার আউরাত নিত্যা দিয়েছে। লদকি কি সাথ হামেশা ইউস করনেকে লিয়ে। রোগ না লাগে এতে। ক্ষিপ্র হাতে কনডম টা পড়ে নিয়ে চেতনা কে চুদতে শুরু করে দিল। চেতনা ভাবলেশহীন ভাবে চেয়ে রইল চৌবের দিকে। নরখাদক টা ওঁর ঠোঁটে গলায় বুকে কামরাতে কামরাতে বির বির করছে, “কিত্নি খুবসুরাত”। চেতনা চোখ বন্ধ করে নিজের শরীর কে অসার করে ফেলতে চেষ্টা করতে লাগলো। ভাবতে লাগলো দশরথের সাথে বিয়ে হওয়ার আগের দিনগুলোর কথা।
[+] 4 users Like ronylol's post
Like Reply
#4
ঘুরঘুট্টি অন্ধকারের মধ্যে করণ যেন নাইট ভিশন ক্যামেরা দিয়ে দেখতে পাচ্ছিল। রাস্তা টা পুরটাই কাঁচা। চাকার চাপে নুড়ি কাঁকড়ের ছিটকে যাওয়ার শব্দ আর ইঞ্জিনের একটা খুবই মৃদু ঘড়ঘড় আওয়াজ ছাড়া বাকি সব কিছু যেন নিঝুম মেরে আছে। কুয়াশার চাদর টা ছড়িয়ে আছে ইতস্তত। আমার খটকা লাগছিল জীপের আওয়াজ টা। আজ পর্যন্ত যতগুলো জীপ গাড়িতে চড়েছি এটা তাদের মধ্যে সবচেয়ে কম শব্দ করে। নাহ শুধু জীপ নয়, কলকাতায় আমার যে মারুতি এস এক্স ফোর টা আছে টার চেয়েও কম শব্দ। অদ্ভুত, অথচ আমি গাড়ি টাকে দেখেই চিনতে পেরেছিলাম। এটা যোঙ্গা। ভারতের সেনাবাহিনি এই গাড়ি টা ব্যাবহার করে।
আমি বি আর ও তে থাকা কালীন অনেক দেখেছিলাম। ঘন কালো ধোঁয়া আর ইঞ্জিনের আওয়াজ দেখে দূর থেকেই বোঝা যেত। হয়তো আমারি ভুল বা করণ যা ওঁচা ছেলে, নির্ঘাত কোনও দামি সাইলেন্সার লাগিয়েছে গাড়িতে। করণ কোনও কথা বলছেনা। ওঁকে অনেক মনোযোগ করে চালাতে হচ্ছে। আমি রাইফেল টা আঁকড়ে মনমড়া হয়ে গাড়ির ঝাকুনি সামলাতে লাগলাম। উদিতাকে একা ফেলে আস্তে একদম ইচ্ছে করছিল না। বেচারির ওপর দিয়ে ওরকম একটা ধাক্কা গেল তার ওপরে অম্লান দার হাবভাব একেবারেই ভাল ছিলনা। উদিতার ঘুমিয়ে থাকা অবস্থার খারাপ ফায়দা নিতে পারে। তবে লোকটাতে দেখে মনে হয়না একটু উকিঝুকি মেরে দেখা বা বড়জোর হাত টাত দেওয়া ছাড়া বেশী কিছু করতে পারবে। প্রিয় বন্ধু করণের সাথে এডভেঞ্চারের হাতছানিকে এড়ানো অনেক বেশী কঠিন ছিল। আশাকরি উদিতাকে পড়ে বুঝিয়ে বলতে পারবো।
বেশ বুঝতে পারছিলাম একটা ভালোই গোলমালে জড়িয়ে পড়েছি। আমার হাতের .২২ বোর বন্দুক টা আজকাল খেলা ধুলার জগতেই বেশী ব্যাবহার হয়। গ্রাম জঙ্গলের দিকে অনেকেই এটা রাখে ছোটখাটো শিকার বা আত্মরক্ষার জন্যে। এটা দিয়ে শেষ কবে কোনও মানুষ মরেছিল তার বোধহয় হিসেব নেই। তবে জখম করতে পারবে কাউকে। করণের পিস্তল টাও পুচকে মতন। লুকিয়ে ফেলার জন্যে আইডিয়াল। তবে যে জিনিস টা এখনো মনের ভিতরে খচ খচ করে চলেছে সেটা ওর চকচকে খুকরি টা। ওই জিনিস টা কোনও সাধারন লোক সাধারন অবস্থায় বারান্দার জুতর র*্যাকে লুকিয়ে রাখবেনা। আমি করণের দিকে অপাঙ্গে তাকালাম। কালো শাল জড়ানো আমার ছেলেবেলার বন্ধু টাকে একটু অচেনা লাগছে নাকি।
মিনিট দশেক চালানোর পর একটা কালভারট এর কাছে গিয়ে দাড় করাল জীপটাকে। চারদিকে কুয়াশাতে দশ মিটার পরের কিচ্ছু দেখা যাচ্ছে না।
-“এটা কোথায় দাড় করালি?”, আমি জিগাসা করলাম।

করণ নেমে গিয়ে কাল্ভারত এর কাছটায় মাটিতে হাতু গেড়ে বসে বলল, “কাল্ভারতের ওপাশ টা দেখ। ওটাই সাঁওতাল বস্তি। ওরা এখান দিয়ে ডান দিকে বেঁকে গেছে। ইয়াদবের একটা পেল্লাই র*্যাংলার আছে। ভেজা মাটিতে দাগ বোঝা যাচ্ছে।”… “ডানদিকের রাস্তা টা ওই সোজা রেল লাইনের পাশ দিয়ে অবন্তি পুরের দিকে চলে গেছে।”
-“শালা, ফেলুদারও দাদা দেখছি। দেখতে পাচ্ছিস কি করে এত কিছু?”, আমি সিট এর ওপরে উঠে দাড়িয়ে জিগাসা করলাম।
-“হ্যাঁ, সিধু জ্যাঠা বলতে পারিস”, করণ হেসে বলল, “আমরা ডান দিক দিয়ে যাবনা। এদিকে কোনও কভার নেই। ওরা যদি লাইনের ধারের ভাঙ্গা ওয়াগন গুলোর কাছাকাছি থাকে তাহলে অনেক আগে থেকে আমাদের দেখতে পেয়ে যাবে। আমরা বা দিকের কাঁচা রাস্তা দিয়ে জঙ্গল হয়ে ঘুরপথে যাব। শেষ দিকের কিছুটা হেঁটে বা দৌড়ে পেরোতে হবে”।
-“আমি তো কিছুই বুঝতে পারছিনা। তোর প্ল্যান টাকি? আমরা লুকিয়ে যাব কেন? গাড়ির হেড লাইট জ্বালিয়ে জোরে হর্ন মারতে মারতে যাব। যাতে ওরা গোলমাল দেখে মেয়েটাকে ছেড়ে ভয় পেয়ে চলে যায়।”, করণের প্ল্যান আমার মাথায় ঢুকল না। ছেলে গুলোকে তো আর আমরা অ্যারেস্ট করতে জাচ্ছিনা। মউয়া কে যে ভাবে হোক ফিরিয়ে নিয়ে আস্তে হবে।
-“সামশের সিঙ্ঘ সুরাজপুরের সুলতান। ও আমাদের গাড়ির আওয়াজে পালাবে না রে। ওর কাছে একটা এস এল আর আছে যেটা দিয়ে আধ কিমি আগেই আমাদের ঘিলু উড়িয়ে দেবে। জানিনা আজকে সেটা নিয়ে ঘুরছে কিনা।”, করণ আমার যুক্তি এক কোথায় নস্যাত করে দিল।
-“করণ, উদিতা জানতেও পারলনা আমরা এইসব করছি। জানলে ও কিছুতেই আস্তে দিতনা। পুলিশ কে খবর দিলে হয়না? এসব তো আমাদের ধরাছোঁয়ার অনেক ওপর দিয়ে যাচ্ছে।”, আমার গলাটা একটু ধরে এলো। উদিতার মায়াবী মুখটা মনে পড়েই হয়তো। আমার এই খেলনার মতন বন্দুক আর ওই পুচকে পিস্তল নিয়ে সেমি অটোমেটিক এর সামনা করতে হবে ভেবেই পেটের ভিতর গুরগুর করে উঠল।
-“সোমনাথ, এই জঙ্গলে বানচোত পুলিশ শুধু লাশ কুড়াতে আসে রে। আমরা শুধু মেয়েটার জান বাঁচানোর চেষ্টা করছি, ইজ্জত তো ছেড়েই দে। কাল সকাল অবধি ওয়েট করলে মউয়ার ল্যাঙট বডি ওই খাল দিয়ে ভেসে আসবে।” করণ ঠাণ্ডা গলায় বলল।
“তোকে উদিতার কাছ থেকে সরিয়ে আনতে আমার কি খুব ভাল লেগেছে হতভাগা। সত্যি বলতে কি আজকে আবার তোর বউয়ের প্রেমে পড়লাম রে নতুন করে। এত সুন্দরী একটা মেয়ে আমার বাড়ি এসেছে, আমারও কি ইচ্ছে করে নাকি রাস্তায় গিয়ে রংবাজি করতে?”
-“শালা মাদারচোত, পুরকি তোমার যায়না। লম্পটের মতো তাকিয়ে তাকিয়ে গিলছিলি চোখ দিয়ে, তাতেও আশ মেটেনি। যাহ্* আজকে ভালোয় ভালোয় বাড়ি ফিরলে চুদিস আমার বউকে”, আমি নকল রাগ দেখিয়ে বললাম।



-“আলবাত চুদব, প্রানের আশ মিটিয়ে আগামি সাতদিন ধরে মস্তি করবো। শালা সুরাজপুরে কেউ জবান দিলে ফেরত নিতে পারেনা। চল জলদি করে কাজ মিটিয়ে বাড়ি ফিরি। আজ রাত থেকেই শুরু হবে তাহলে”, করণ গাড়িতে ফিরে স্টার্ট দিয়ে দিল।
আমি হেসে ফেললাম ওর কথা বলার ভঙ্গিতে। মাল টার এতটুকুও পরিবর্তন হয়নি। আজ কতদিন পরে দেখা হল। ফাইনাল ইয়ারের পরে মাঝে একবার দিল্লি তে দেখা হয়েছিল। তখনো আমার বিয়ে হয়নি। খুব ব্যাস্ত ছিল। দু মিনিটও কথা হয়নি। তারপরে মাঝে মধ্যে ফোন করতো, উদিতা আর আমার খবর নিত। তারপরে পাঁচ ছয় বছর একদম বেপাত্তা। গত বছর পুজর আগে হটাত ফোন আর সেভাবেই আবার যোগাযোগ শুরু। না চাইতেও হটাত কল্পনা করে ফেললাম, করণ আর উদিতাকে একসঙ্গে, নিবিড় আলিঙ্গনে। বলতে নেই, মন্দ লাগ্লনা ভাবতে।
-“একটা জিনিস লক্ষ্য করেছিস সমু?”, করণ বলল।
-“নাহ তো কি?”, উদিতা আর করণের কাল্পনিক রোঁম্যান্স ভেঙ্গে আমি জবাব দিলাম।
-“ এত বড় একটা ঘটনা ঘটল আর সাঁওতাল বস্তি পুরো শুনশান। কেউ বাইরে বেড়িয়ে হইচই করছে না। এর আগে এরকম একটা ঘটনা হয়েছিল বছর দুএক আগে। সবাই সড়কি মশাল নিয়ে খুঁজতে বেরিয়েছিল। আজকে কোত্থাও কেউ নেই। এই জঙ্গলের রাস্তা তেও মাঝ রাত অবধি অনেকে তাড়ি খেয়ে পরে থাকে বা নিজের, অন্যের বউ কে নিয়ে মস্তি করে।”, করণ ভ্রূ কুঁচকে বলল।
-“হয়তো সবাই ভয় পেয়ে আছে। তুই তো বলছিলি এখানে সবাই ইয়াদব কে যমের মতন ভয় পায়। ”, আমি আমতা আমতা করে যুক্তি খারা করার চেষ্টা করলাম। আমি সুরাজপুরে এসেছি বারো ঘণ্টাও হয়নি। এর মধ্যেই ঘটনার ঘনঘটায় কুপকাত প্রায়।
করণ তাও বিড়বিড় করে বলে চলল, “…জোছনার বর আজকে তিন বছর পরে বাড়ি ফিরছে কেন…”। করণ যখন এতবার করে বলছে তখন কিছু একটা গোলমাল তো আছেই। আমি রাইফেল টাকে একটু বাগিয়ে ধরে বসলাম। এই সামশের সিঙ্ঘ টা আবার কে কেজানে। করণ নিত্য নতুন নাম বলছে। ইয়াদবের কোনও এক চেলা যে এস এল আর নিয়ে ঘোরে। আজকে যদি আমাদের ভাগ্য খুব ভাল থাকে তাহলে হয়তো সেটাকে আনবে না কিন্তু নেহাত খালি হাতে তো আর সাওতাল বস্তি থেকে মেয়ে তুলতে আসবে না। যা আনবে তাই আমাদের স্বর্গ প্রাপ্তির জন্যে যথেষ্ট।
প্রচণ্ড ঝাকুনি দিয়ে গাড়িটা হটাত দাড়িয়ে গেল। আমার হাত থেকে বন্দুক টা প্রায় রাস্তায় পরে যাচ্ছিল, কোনওমতে সামলালাম। করণের দিকে তাকিয়ে দেখলাম ও এক দৃষ্টে রাস্তার দিকে তাকিয়ে আছে। এই অন্ধকারে কি দেখছে কে যানে।

-“কি হল রে করণ? কোনও জংলি জানোয়ার নাকি?”, আমি ফিস ফিস করে বললাম।
-“পারকিং লাইট টা একবার জ্বালাবো তার মধ্যে দেখেনিস। বা দিকের ঝোপের পাশের গাছটার দিকে তাকা”, করণ আরও চাপা গলায় বলে উঠল। পারকিং লাইট একবার জ্বালিয়েই নিবিয়ে দিল। “দেখতে পেলি গামছা টা?”, করণ আস্তে করে গাড়িটাকে রাস্তার ডানদিকের ঢাল ধরে নামিয়ে দিল। আমি আবছা দেখতে পেয়েছিলাম কোনও একটা ছোটো কাপড়ের টুকরো ঝুলছে বলে মনে হয়েছিল। কিন্তু তাতে এত আশ্চর্য হওয়ার কি আছে বুঝতে পারলাম না। গাড়ির ইঞ্জিন বন্ধ করে ফিস ফিস করে বলল “নেমে পর… এই রাস্তায় আর যাওয়া যাবেনা। আই ই ডি পোঁতা আছে।”
-“যাহ্* শালা…”, আমার মুখ ঝুলে পড়লো। “কি করে বুঝলি?”
-“ওই গামছা টা সিগন্যাল, তাদের জন্যে যারা জানে।”
-“কি জানে? আর তুই কি করে জানলি? এসব কি হচ্ছে করণ?”, আমি ওর শাল টা খামচে ধরলাম। অক্টোবরের ঠাণ্ডাতেও আমি ভিতরে ভিতরে ঘেমে ভিজে গেছি। সব কিছু ছেড়ে ছুটে পালাতে ইচ্ছে করছে।
-“জানার জন্যে চোখ খোলা রাখতে হয়। আমি এই রাস্তা দিয়ে পরশু রাতেও গেছি। কোথাও কিছু ছিলনা। সুরাজপুরের জঙ্গলে কেউ অকারণে গাছে কাপড় বেঁধে রাখবে না। এই একটাই রাস্তা সোজা গেছে হাজারিবাগের সি আর পি ক্যাম্পে এখান থেকে মাইল কুড়ি দূরে। অন্য রাস্তা টা অবন্তিপুরের দিক দিয়ে ন্যাশনাল হাইওয়ে তে মিশেছে। আর আছে রেল লাইন। অবন্তিপুরে গোলমাল হলে সি আর পি এই রাস্তা দিয়েই আসবে। এই ফাঁদ টা ওদের জন্যেই পাতা হয়েছে। লাল পার্টি মনেহয় আসছে ইয়াদবের ঘাঁটির দখল নিতে।”, করণ এক নিশ্বাসে বলে গেল। জীপের বনেট টা খুলে দ্রুত হাতে কিসব করছে যেন।
-“উদিতা যে বাড়িতে একা আছে করণ, চল ফিরে চল। এসব আমাদের ক্ষমতার অনেক বাইরে।”, আমি কাতর ভাবে অনুনয় করে উঠলাম। সুরাজপুরের জঙ্গলে মাওবাদীদের গুলি খেয়ে খবর হওয়ার মতেই ইচ্ছে নেই আমার। “সুমন সন্ধ্যে বেলা একবার ঘুরে গেছে তোর বাড়িতে। আমাদের হাতে মার খেয়েছে। বদলা নিতে আস্তেই পারে।”
-“লাল পার্টি আমার বাড়ি যাবেনা। ওখানে ওদের কিছু পাওয়ার নেই। ওরা যাবে ইয়াদবের কোঠায়। সুমন বদলা নিতে হয়তো আসবে পরে, আজকে রাতে ভাঙ্গা হাত নিয়েই ব্যাস্ত থাকবে রে। এখন আগে মউয়া কে বাঁচাতে হবে”, করণ একি ভাবে বলে গেল। “আঃ, পেয়েছি” । আমি জিজ্ঞাসু দৃষ্টিতে তাকাতে বলল, “স্পার্ক প্লাগ গুলো খুলে নিলাম, আর কেউ ইউজ করতে পারবে না গাড়িটা”। কোমরের পিছন থেকে পিস্তল টা নিয়ে এসে কক করে নিল। আমার কাছে এসে বলল, “এই জঙ্গলের ভিতর দিয়ে নর্থ এর দিকে মিনিট দশেক চললেই কাশ বন টা পড়বে। ওখান থেকে ডান দিকে ভাঙ্গা ওয়াগন গুলো দেখা যায়। কাশ বন টা আমাদের কভার দেব্যা ভাল। তুই আমার থেকে তিন মিটার পিছনে পিছনে এইট ও ক্লক এ থাকবি সবসময়। ওয়াগন গুলোর কাছাকাছি গিয়ে আবার প্ল্যান করবো নেক্সট স্টেপস। ক্লিয়ার?”

বেকুবের মতন ঘাড় নেড়ে হ্যাঁ বললাম। বিশ্ব বখাটে করণ কি করে এরকম একের পর এক খেল দেখাচ্ছে বুঝতে পারলাম না। মনে হচ্ছে এখানকার পথঘাট হাতের তালুর মতন চেনে। আমাকে এখনো বালিগঞ্জের রাস্তায় ছেড়ে দিলে হারিয়ে যেতে পারি। তিন বছরে করণ এখানে কতবার এসেছে। ওর তো বম্বে তে রিয়েল এস্টেট এর ব্যাবসা আছে জানতাম। ব্যাবসায়ি রা কি এতটা পাগল হয়। কথাকার কোন এক মেয়ের জন্যে এতবর ঝুঁকি নিচ্ছে। শালা আমাকেও ফাসাচ্ছে।
জঙ্গলের মধ্যে দিয়ে করণ ছুটে চলল ঝড়ের মতন। আমি হাফাতে হাফাতে মনের মধ্যে হাজার রকম যোগ বিয়োগ গুন ভাগ করে অঙ্ক মেলানোর চেষ্টা করে যেতে লাগলাম। জল আমার মাথার অনেক ওপর দিয়ে বইছে।
করণ আর সোমনাথের কথা বারতার ধরন ধারন দেখে অম্লান দার মাথা গরম হয়ে গেল। ওরা যেন আজকে সন্ধ্যের ব্যাপারটার জন্যে ওঁকেই দায়ি করছে। শালা শাড়ি খুলে গেল তো সব্বাই চোখ দিয়ে গিলে খাচ্ছিলে শুধু আমাকেই কেন বলা, অম্লান দা মনে মনে বলতে লাগলেন। বউ কে নিয়ে বন্ধুর কাছে বেশ্যা বাজি করাতে নিয়ে এসেছে সোমনাথ অম্লান দা বেশ বুঝতে পারছিলেন, নইলে এভাবে সায়া তুলে দেয় প্রায় কোমর অবধি আর সোমনাথ চুপ করে বসে বসে দেখে? সুমন বাবু কে আর দোষ দিয়ে লাভ কি।।আর কিছুক্ষণ উদিতা ওরকম শাড়ি খোলা অবস্থায় থাকলে উনি নিজেই হয়তো হাত বাড়িয়ে মাই টিপে দিতেন। শালির ফিগার টা জব্বর। সব কিছু যেন টস টস করছে। অম্লান দা সড়াৎ করে জিভের জল টেনে নিলেন। করণ আর সোমনাথ বেড়িয়ে গেছে দশ পনেরো মিনিট হল। অম্লান দা বারান্দায় বসে বসে একের পর এক সিগারেট টেনে যাচ্ছেন। ঠিক মনস্থির করতে পারছেন না ওপরে যাবেন কি যাবেন না। যেভাবে বন্দুক উঁচিয়ে বলে গেল, কিছু কেলেঙ্কারি হলে জানে না মারুক হাত পা ভেঙ্গে দিতেই পারে। সেটাতেও অম্লান দার যথেষ্টই ভয়। বুধু জোছনাকে ঘরের ভিতরে নিয়ে গেছে। ওখানেই ডিভানে বসে গুঙ্গিয়ে গুঙ্গিয়ে কাদছিল একটু আগেও। এখন চুপ মেরে গেছে। মেয়ে তো পুরো রেনডির মতন পোশাক আসাক পড়ত। ইয়া বড় বড় মাই, টাইট জামা, আধ খোলা পেট ইয়াদবের লোকেদের নজর তো পড়বেই। অম্লান বাবুর ধারনা হল এই সাঁওতাল মেয়ে গুলোর সবকটার মধ্যেই মান ইজ্জতের ব্যাপার গুলো আলগা। এই জোছনা নিশ্চয়ই করণের কাছে মাঝে মধ্যেই থাপান খায়। ব্যাচেলর ছেলে থাকে নিশ্চয়ই শালা মস্তি করে। পাঁচ দশ টাকা গুঁজে দেয় মনে হয় হাতে। করণ যা চোদনা ছেলে মা কে বাড়ি পাঠিয়ে মেয়ে কে ডেকে আনে মনে হয়। নাহ…কিছু একটা করতে তো হবেই। ঘুম তো আর আজকে হবে না। অম্লান দা মনস্থির করে উঠে পরলেন। উপরে গিয়ে দেখে আসবেন একবার উদিতা কে। যদি অঘোরে ঘুমায় তাহলে একটু আধটু খুলে টুলে দেখবেন। বেশী কিছু করাটা রিস্কি। হটাত জেগে গেলে বিরাট বাওয়াল হয়ে যাবে।

বসার ঘরের দরজার পাস দিয়ে পা টিপে টিপে এগলেন অম্লান দা। চান না বুধু বা জোছনা ওনাকে দেখুক ওপরে যেতে। দেখলেই বা কি যদিও বলবেন উদিতা ঠিক ঠাক আছে নাকি সেটাই দেখতে গেছিলেন। কিন্তু তাও যত সাক্ষী কম রাখা যায়। দরজা দিয়ে একবার উঁকি মেরে দেখে থমকে গেলেন। ঘরে একটা মোম্বাতি জ্বলছে। নিবু নিবু তার আলো। ডিভানের ওপরে জোছনা শুয়ে রয়েছে কাত হয়ে। বুক পুরো খোলা। বিরাট দুধ দুটো ঝুলে পড়েছে সাইডে। কাপড় টা এক পাল্টা হয়ে কোমর আর পাছার ওপর দিয়ে গেছে। একটু মেদ বহুল পেট আর গভীর চেরা নাভি। নগ্ন নারী শরীরের আকর্ষণ এড়ানো কঠিন। অম্লান দা ঘরে ঢুকে দেখলেন বুধু নেই। সামনের বারান্দা দিয়ে তো বেরয়নি তাহলে কি পিছনের দরজা দিয়ে বেড়িয়ে গেছে? শালার মনেহয় মেয়েছেলের ধাত নেই। নইলে এমন দৃশ্য ছেড়ে কেউ যায়। জোছনা এখনো বিড়বিড় করে মউয়া মউয়া করছে। তোর বিতিয়া এতক্ষণে বারো ভাতারে হয়ে গেছে, অম্লান দা মনে মনে বললেন। জোছনার একদম কাছে গিয়ে খোলা কোমরে হাত রেখে হালকা করে ডাকলেন “অ্যায় জোছনা, মাত রোঁ আভি”। ভিতরে ভিতরে প্রচণ্ড উত্তেজনা বোধ করছেন তিনি। এত কাছ থেকে ল্যাঙট মেয়েছেলে অনেক দিন পরে দেখছেন। জোছনা কি নেশা করেছে নাকি, কোনও সাড়া দিলনা। অম্লান দার সাহস বেড়ে গেল। উদিতার চিন্তা মাথা থেকে বেড়িয়ে গেছে এতক্ষণে। এটা অনেক সেফ হবে। যদি হটাত জেগেও যায় তাহলে দেবেন নাহয় কিছু টাকা গুঁজে হাতে। বাচ্চা ছেলের মতন লাফিয়ে লাফিয়ে গিয়ে বসার ঘরের দরজা বন্ধ করে দিলেন। ফিরে এসে ডিভানের পাশে মেঝেতে থেবড়ে বসলেন। বাচ্চারা যেমন খাবার দেখলে ছটফট করে, ওনার এখন তাই অবস্থা। নেশা গ্রস্ত জোছনার কুচকুচে কালো শরীর ওনার সামনে অর্ধ নগ্ন। অম্লান দা কোথা দিয়ে শুরু করবেন ভেবে পাচ্ছেন না। ঠোঁটে চুমু খাবেন না ঠিক করলেন। কোথাকার বনে জঙ্গলে থাকে, মুখ ঠিক ঠাক ধোয় কিনা কে জানে। জোছনার কোমর থেকে কাপড় টা এক টানে সরিয়ে দিলেন। আগে তো পুরপুরি ল্যাঙট করি, ভাব্লেন তিনি। মোটা মোটা মসৃণ উরু মোমের আলোয় চকচক করে উঠল। দুই উরুর মধ্যিখানে ঘন চুলে ঢাকা যোনি। অম্লান দা এক ঝলকে ভাব্লেন, উদিতার টা মনে হয় শেভড। প্যানটির আশ পাস দিয়ে চুল তো দেখেননি তিনি আইস প্যাক লাগানর সময়। মরুক গে যাক, মন কে আবার এই ঘরে ফিরিয়ে আনলেন অম্লান দা। ডান হাতের আঙ্গুল দিয়ে জোছনার কালো বালে বিলি কেটে দিতে লাগলেন। মাগী এখনো বেহুঁশ। মেয়ের শোকে না নেশা ভাঙে কে জানে। এরকম থাকলেই ভাল। বেশ একটা বিবেক দংশনহীন ভাবে অপকর্ম করা যায়। নিজেকে নিজে বাহবা দিলেন সঠিক চয়েস করার জন্যে। আরে বাবা মাগী হলেই হল, শহুরে বা গাইয়া। যেটাতে ঝামেলা কম।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#5
পাছার দাবনা গুলোও বিরাট। ঝুঁকে জোছনার পিছন দিক টা দেখলেন অম্লান দা। দুহাত দিয়ে পাগলের মতন সারা শরীরটাকে ফিল করে যাচ্ছেন। পাছার খাঁজের ওপর দিয়ে আঙ্গুল চালিয়ে তলায় গুদের কাছ অবধি নিয়ে এলেন। যতরকম অশালীন জান্তব চিন্তাভাবনা থাকা সম্ভব সবই একবার করে মাথায় আস্তে লাগলো। আলতো করে জিভ দিয়ে চেতে দিতে লাগলেন মেদ বহুল পেটের নাভির আশপাশটা। ওনার নাভির ফেতিশ আছে। সন্ধ্যে বেলায় উদিতার পেটি যা লেগেছিল না। উদিতার চিন্তা মাঝেমধ্যেই মাথায় চলে আসছে। অস্থিরতা বেড়েই চলেছে ওনার। খালি মনে হচ্ছে আরও কিছু করি। জোছনা কে চিত করে শুইয়ে হাত দুটোকে মাথার ওপরে আর পা দুটোকে কোলা ব্যাঙ এর মতো ফাকা করে দিলেন। কোমরে হাত দিয়ে দাড়িয়ে বেশ কিছুক্ষণ উপভোগ করলেন। বিরাট মাই দুটো দুপাশে ঢোলে পড়েছে। এই বয়সেও যথেষ্টই টাইট শরীর। রমার থেকে তো অনেক ভাল। রমা ওনার বউয়ের নাম। বেশ কয়েক বছর হল ওনারা আলাদা থাকেন। অম্লান দা জোছনার যোনিতে নাক নিয়ে গিয়ে আদর করা শুরু করলেন। দীর্ঘদিন মেয়েছেলের শরীরের আস্বাদ পাননি। জোছনা কে নিজের বউয়ের মতন করে ভালবাসতে ইচ্ছে করছে আজ। নিজের পাজামা আর পাঞ্জাবি খুলে ফেলে জোছনার শরীর কে জাপটে ধরলেন। সুরাজপুরের মাটিতে একটা মেয়েছেলে মেয়েছেলে টাইপের বুনো গন্ধ আছে। অম্লান দা জোছনার পেট বুক গলা থেকে প্রাণ ভরে সেই গন্ধ নেওয়া শুরু করলেন। স্তনবৃন্তে আঘাতের জায়গাতে আলতো আলতো করে চুমু খেতে লাগলেন। দীর্ঘ এতদিনের জমে থাকা কামাতুরতা তিব্র ভাবে বেড়িয়ে আসছে অম্লান দার প্রতিটা নড়াচড়ায়। এ ভালবাসা কোনও কামুক প্রেমিকের ভাললাগার বহিঃপ্রকাশ। অম্লান দা নিজের বাড়া জোছনার ভিতরে ঢুকিয়ে দিলেন আস্তে আস্তে। উদিতা তুমি জানলেও না তোমাকে কতটা নিংড়ে দিতাম নিজেকে, মনে মনে বললেন অম্লান দা। বারোভাতারি জোছনা অভ্যাসের বসে দু পা দিয়ে জড়িয়ে ধরল অম্লান দার কোমর। নিটোল স্তনের খাজে ভাজে কামড়ের পর কামড় বসাতে বসাতে অম্লান দা ভাবলেন, মেয়েছেলের শরীরের চেয়ে সুন্দর জিনিস আর হতেই পারেনা পৃথ্বীতে। নিজের অজান্তেই কখন যে জোছনার বুনো ঠোঁটে গুঁজে দিলেন নিজের ঠোঁট। আদরে সোহাগে সাড়া দিতে শুরু করলো জোছনার শরীর। যৌনতা শরীরের আদি অকৃত্রিম ভাষা। এতে রাজা প্রজা শবর সাঁওতাল সবই এক। গায়ে আঘাতের যন্ত্রণা ভুলে গিয়ে জোছনা অম্লান দার মুখ টেনে নামিয়ে আনল বুকের বোঁটায়। ওর পঞ্চাশ বছরের জীবনে যত পুরুষ মানুষ এসেছে সবাইকে উজর করে দিয়েছে উদ্দাম বুকের পরিপূর্ণতা। বেশিরভাগ পুরুষ মানুষী আঁচড়ে কামড়ে ছিঁড়ে খুড়ে খেয়েছে বুকের মাংস। দাম দেয়নি তার ভালোবাসার। আশাহত হয়নি কখনও। হাত বারানো প্রতিটা মরদের কাছে নিজেকে সঁপে দিয়ে আনন্দ পেয়েছে জোছনা। জীবনে পয়সা নেয়নি তার বদলে কোনোদিন। মাথা উঁচু করে যৌন সঙ্গম করেছে এক বা একাধিক পুরুষের সাথে যখন তার ইচ্ছে হয়েছে।

আজ রেল বাবুর আদরে অনেকদিন পরে সেই আদিমতা জেগে উঠেছে। প্রতিবার কোমরের নড়াচড়ায় অম্লান দার বাড়া গভীর থেকে গভীরে ঢুকে যাচ্ছে যেন। এ যেন এক অতলান্ত কুয়ো যেখানে ডুবে যাওয়াতেও অসিম মাদকতা। অম্লান দা দেখলেন জোছনা নিজের দুধ গুলোকে টিপে তুলে ধরছে ভোগ করার জন্যে। আর ধরে রাখতে পারলেন না তিনি নিজেকে। ভলকে ভলকে নিজেকে নিঃস্ব করে দিলে এই সাঁওতাল রমনির ভিতরে। জোছনা ঘাড় উচু করে দেখল, ক্লান্ত রেল বাবু দু হাত দিয়ে আঁকড়ে ওর বুক খাচ্ছে। মিটিমিটি হাসল জোছনা, মউয়ার বাবার কোথা মনে পরে গেল। আজ ওর আসার কথা ছিল তিন বছর পরে। পট্টি তে সব্বাই বলছিল আজকে আসবে লাল পার্টি, আজকে আসবে চিনা চাচা।
একটা খুব অস্থির স্বপ্ন দেখছিল উদিতা। খুব ছোটো কিছু জিনিস হটাত করে খুব বড় হয়ে যাচ্ছে। আবার কখনও অনেক গুলো অচেনা লোকের হাত ছুঁয়ে ছুঁয়ে যাচ্ছে ওর শরীর। ছুটে পালানোর চেষ্টা করছে কিন্তু কিছুতেই এগোতে পারছে না । মাথার পিছনের দিক টাতে ভীষণ যন্ত্রণা আর প্রচণ্ড শীতের একটা ভাব নিয়ে ঘুম ভেঙ্গে গেল উদিতার। গা হাত পায়ে খুব ব্যাথা অনুভব করলো বিশেষ করে ডান হাতটা নাড়াতেই পারছেনা যেন। চোখের পাতা না খুলেই বাঁ হাত দিয়ে পাশে সানি কে খোঁজার চেষ্টা করলো। সানি মাঝেমধ্যেই রাতের এই সময় বিছানায় হিসু করে ফেলে। উদিতা আর সোমনাথ এর মধ্যে ঠেলাঠেলি চলে কে উঠে ওর প্যান্ট চেঞ্জ করবে তাই নিয়ে। একটা হালকা ঠাণ্ডা হাওয়াতে কাপুনি ধরল উদিতার। পাশের চাদর টা গায়ে টেনে নিল। নিজের গায়ের সাথে হাতের ছোঁয়াতে বুঝতে পারলো বুকে কোনও কাপড় নেই। উদিতা কিছুই খুব একটা মনে করে উঠতে পারলনা, রাতে কি পড়ে শুয়েছিল বা গা হাতপায়ে এত ব্যাথা কেন। সোমনাথের সাথে মাঝে মাঝে রোল প্লে করে উদিতা। সোমনাথ একজন অচেনা অজানা লোকের মতন করে খুব রাফলি সেক্স করে ওর সাথে, অনেকটা ;., টাইপের। ও হাত পা ছুড়ে ছাড়ানোর চেষ্টা করে কিছুক্ষণ তারপরে হাল ছেড়ে দিয়ে নিজেকে আগন্তুক রূপী সোমনাথের কাছে নিজেকে সঁপে দেয়। ব্যাপারটা খুবই ইরোটিক আর মজার কিন্তু এই নকল মারামারিতেও ওর খুব গায়েহাত পায়ে ব্যাথা হয়। উদিতা মনে করার চেষ্টা করলো আগের দিন রাতে সমুর সাথে এরকম কিছু করেছিল কিনা। মাথার ভিতরে শূন্যতা ছাড়া কিছুই খুজে পেলনা। ডান পা টা নাড়াতে গিয়ে একটা অসঝ্য যন্ত্রণা মাথা অবধি ঝিলিক মেরে চলে গেল। উদিতা বুঝল কোনও কারণে ওর দুটো পায়ের তলাতেই বালিশ দিয়ে উঁচু করা হয়েছে আর পায়ে ও কোনও আবরন নেই। ভুরু কুঁচকে চোখটা একটু খুলতে দেখল পায়ের কাছে কালো একটা অবয়ব একটু ঝুঁকে বসে রয়েছে বিছানায়।

-“সমু!”, জড়ানো গলায় উদিতা বলল। চোখের পাতা খুব ভারী হয়ে আছে। খুলে রাখতে কষ্ট হচ্ছে।
-“হ!”, অবয়ব টা অস্ফুটে উত্তর দিল।
উদিতা আবার চোখ বন্ধ করেনিল। সমু মাঝে মাঝেই এরকম পাগলামি করে। মাঝ রাত্তিরে উঠে বসে উদিতাকে নগ্ন করে দেয় ওর ঘুমের মধ্যে। পরের দিন সকালে বিছানা ছেড়ে উঠে আয়নায় নিজেকে দেখে প্রচণ্ড লজ্জায় পড়ে যায় উদিতা। নিজের মনেই একটু মুচকি হাসল, এতদিনে হাতেনাতে ধরেছে সমুকে। কোমরের কাছটায় হাত নিয়ে দেখল নাহ সায়াটা এখনো খুলতে পারেনি। কোমরের কাছটায় জড় করে টুলে রেখেছে।
অবয়ব টা আস্তে করে মাথাটা ঝুঁকিয়ে নিয়ে এলো উদিতার দুই পায়ের মাঝখানে। দুহাতের আলতো চাপে সরিয়ে দিতে চাইল পা দুটো। থাইয়ের ভিতর দিকটায় আলতো আলতো করে সাবধানী ঠোঁট দিয়ে ঘষতে শুরু করলো। জাগাতে চায়না এই ঘুমন্ত পরি কে। দুহাতে কোমর টাকে আলগা করে জড়িয়ে জিভ দিয়ে ছুঁতে লাগলো ওর যোনির খাঁজ। উদিতা নিয়মিত শেভ করে পরিস্কার রাখে ওর গোপনাঙ্গ। ওর শরীর এই অযাচিত ছোঁয়ায় সাড়া দিতে শুরু করলো। আধো ভাঙ্গা ঘুমে দুই পা একটু ফাকা করে আরো একটু জায়গা করে দিল। সমুর এই দুষ্টুমি গুলো খুব ভাল লাগে উদিতার। কোমর একটু উঁচিয়ে ওর মুখে আর একটু গুঁজে দেওয়ার চেষ্টা করলো নিজের যৌনাঙ্গ। সোমনাথের গালের খোঁচা খোঁচা দাড়িতে একটু ছড়ে যাচ্ছিল যেন ওর নরম গুদের আশপাশ। অন্যদিন হলে সরিয়ে দিত সোমনাথ কে বা রাগারাগি করতো এই বলে যে কেন ও নিজেকে পরিস্কার রাখেনা, কিন্তু আজকে সেটা করারও ইচ্ছে করছেনা। উদিতা চোখ বুঝে মনে করার চেষ্টা করলো সানি কেন পাশে নেই।
“ওঃ, সানি কে তো কলকাতায় মা বাবার কাছে রেখে এসেছি”, একটু একটু করে মনে পড়তে লাগলো। ও আর সোমনাথ তিন চার দিনের একটা ছোট্ট ব্রেক নিয়ে ঘুরতে এসেছে ছোটনাগপুরের পাহাড় আর জঙ্গলে ঘেরা একটা ছবির মতন সুন্দর জায়গায় যার নামটা এখন ওর মনে পড়লো না। সোমনাথের বন্ধুটা, হ্যাঁ ওর নাম করণ, কিছু নোংরা কথা বলতে পারে লোকটা আর কি নির্লজ্জ। উদিতার সামনে কোনও রাখঢাক করেনা। যা খুশী তাই বলতে থাকে। কিন্তু ওর ভিতরে একটা প্রচণ্ড পুরুষালি বেপরোয়া ভাব আছে। উদিতা একবারের জন্যেও ওর চোখের দিকে তাকিয়ে কথা বলতে পারছিল না। ওর দৃষ্টি খুব তিব্র। চোখের ভিতর দিয়ে মনের কথা পড়ে ফেলতে পারে যেন আর তাতে উদিতার খুবই প্রব্লেম। ওঁকে দেখার পর থেকেই একটা প্রচণ্ড আকর্ষণ বোধ করেছে ও। কিছুতেই চায়না মনের সেই ভাবটা কেউ বুঝে ফেলতে পারুক। গাড়িতে বসে যখন সমু ওদের কলেজের উদিতার ছবি নিয়ে পালা পালা করে মাস্টারবেট করার কথা বলছিল, উদিতার যৌনাঙ্গে প্রবল সাড়া জেগেছিল। এক পায়ের ওপরে আরেক পা তুলে বসে নিজেই নিজেকে নিপীড়ন করছিল।

শাড়ির আঁচল ঠিক করার অজুহাতে ছুঁয়ে নিচ্ছিল জামার ওপর দিয়ে উত্তেজিত স্তন বৃন্তকে। আচমকা করণের দিকে চোখ পড়ে যাওয়ায় চমকে দেখেছিল ওর এই সব কিছুই লক্ষ্য করেছে ও কথার ফাঁকে। ওর মুখে মৃদু হাসিতেই বুঝে গেছিল উদিতা যে ও ধরা পড়ে গেছে। সে কি লজ্জা, তারপরে সারা রাস্তা জানালার দিক থেকে মুখ সরায়নি। করণের সব পাগলামির মধ্যেও যে আদিমতা আছে সেটা যেন ওঁকে আরও দুরবল করে দিয়েছে। ওর দিকে অপাঙ্গে তাকিয়ে থেকেছে করণ। উদিতার উদ্ধত বুক, গভীর খাঁজ, আঁচলের ফাক দিয়ে হটাত উঁকি মারা নাভি, কোমরের নগ্নতা, সুডৌল নিতম্বের ছন্দ কিছুই নজর এরায়নি করণের। নির্নিমেষ চোখে ওঁকে যেন অনাবৃত করেছে। প্রথমে প্রথমে নিজেকে খুব লুকানোর চেষ্টা করছিল উদিতা করণের থেকে কখনও অন্য কথার ছলে দুষ্টু ছেলেকে ভোলানোর মতো করে আবার কখনও নিজের চারিদিকে একটা আবরন তৈরি করে। কিন্তু বার বার করণ সেই আবরন ভেঙ্গে উদিতাকে টেনে বের করে এনেছে সবার সামনে। শেষ অবধি হার মেনে উদিতা হাল ছেড়ে দিয়েছিল। ইচ্ছে করে ভুলে যাচ্ছিল বুকের থেকে সরে যাওয়া আবরন, কাঁধের থেকে খসে পরা আঁচল টেনে নিতে। করণের চোখের দিকে মরিয়া হয়ে তাকিয়ে থেকেছিল একবার নির্লজ্জের মতন। চোখের ভাষায় ছিল আত্ম সমর্পণের ইশারা। উত্তরে করণ একটা হাতে আলতো করে ছুঁয়ে দিয়েছিল উদিতার উন্মোচিত কোমরের খোলা জায়গাটা ওঁকে সরে দাড়াতে বলার অজুহাতে। বিবাহিত জীবনের এত দিন ধরে তিলতিল করে তৈরি করা পাঁচিলটা তাসের ঘরের মতন ভেঙ্গে পড়েছিল এক মুহূর্তে। সাড়া শরীর শিথিল হয়ে গেছিল, মনে হচ্ছিল যেন মাথা ঘুরে পড়ে যাবে এখুনি। সমু কি বুঝতে পেরেছিল? পিছন থেকে কাঁধে আলতো করে হাত রেখে মিচকে হাসি মুখে বলেছিল, “প্রথম দু ঘণ্টাতেই প্রেমে পড়ে গেলে যে, তিন দিন টিকবে কি করে?”।
বিছানায় একটু আড়মোড়া ভেঙ্গে উদিতা নিজের মনেই হাসতে লাগলো। এতদিন পরে সত্যি আবার প্রেমে পড়েছে। একটা বাঁধনহারা উদ্দাম যৌন উল্লাসে মেতে উঠতে ইচ্ছে করছে। তিন দিন নিজেকে এই আকর্ষণ থেকে নিজেকে বাঁচিয়ে রাখতে পারবে কি আদৌ? সমু আর করণের এই বন্ধুত্বটা ওর দারুণ লাগছে। কেমন দুটো ছোটো বাচ্চার মতন খুনসুটি করতে থাকে ওরা উদিতাকে মাঝখানে রেখে। ওর সাম্নেই ওঁকে ভাগ করে ভোগ করার কথা বলে অথচ কারোর মনে কোনও দাগ পড়েনা। সমু যদি জানতে পারে উদিতা সত্যি সত্যি করণের ছোঁয়া পাওয়ার জন্য এতটাই ব্যাকুল হয়ে পড়েছে, ওদের বন্ধুত্বে কোনও ছেদ পড়বে নাতো? ওদের যে ইয়ার্কি গুলো উদিতাকে লজ্জায় লাল করে দিয়েছে বার বার সেগুলোকে সত্যি সত্যি পাওয়ার ইচ্ছে করলে কি সব নষ্ট হয়ে যাবে?
পায়ের কাছের অবয়বটা উদিতার কোমরটা আর একটু আঁকড়ে ধরেছে আর অবিন্যাস্ত ভাবে কামড়ে কামড়ে ধরছে ফোলা ফোলা গুদ টাকে। উদিতা মনে মনে ভাবতে লাগলো, “এই ছায়া মূর্তিটা কি করণ হতে পারত না…”।

অম্লান দার কথাও মনে পড়লো। একটু অদ্ভুত গায়ে পরা টাইপের। স্টেশনে দেখা হওয়ার পর থেকেই কেমন যেন ঘাড়ে উঠে পরবেন মনে হচ্ছিল সারাক্ষণ। করণের দৃষ্টির মধ্যে যে নিস্পাপ যৌন তৃষ্ণা ছিল সেটা অম্লান দার মধ্যে দেখেনি। বরং কেমন একটা লালসা ছিল যেটার থেকে যেকোনো মেয়ে দূরে চলে যেতে চাইবে। প্রথমে একটু অস্বস্তি হলেও পরে তিন জন পুরুষ মানুষের মাঝখানে একমাত্র মাদমোয়াজেল হয়ে থাকা টাও বেশ এঞ্জয় করছিল। অম্লান দা প্রথম বার নিজের গণ্ডি ডিঙ্গান গাড়িতে ওঠার সময়। সমু আর করণ গাড়িতে উঠে পড়েছিল। উদিতা ক্যামেরা তে একটা জংলি ফুলের ছবি তুলে নিয়ে আসছিল। অম্লান দা গাড়ির পিছনের দরজা টা খুলে দাঁড়ালেন ওর জন্যে। উদিতা ভাবল, যাক লোকটার একটু এটিকেট আছে তাহলে। কিন্তু ওঠার সময় ফিল করলো অম্লান দার হাত ছুঁয়ে গেল ওর পাছার মাঝখান টা। উদিতা নিজেকে বোঝাল যে হয়তো ভুল করে করেছেন। কিন্তু তারপরে গাড়িতেও উনি প্রায় মাঝখান অবধি দখল করে বসলেন। আর বাঁ হাত যথারীতি রাখলেন ওর থাই এর কাছাকাছি। এরপরেও বিভিন্ন সময় উদিতা কে ডাকার ছলে হাত দিয়েছেন পিঠের বা কাঁধের খোলা জায়গায়। ওনাকে বাড়িতে নামিয়ে দেওয়ার পর একটু স্বস্তি পেয়েছিল উদিতা।
সন্ধ্যে বেলায় উদিতা সেজে ছিল সমু আর করণের জন্য। সায়াটা বেঁধে ছিল নাভির অনেক নিচে। সরু কাঁধের স্লিভলেস ব্লাউস টা পরার পর অনেকক্ষণ নিজেকে দেখেছিল আয়নায়। ভিতরের দুষ্টু উদিতা টা কল্পনা করছিল এই অবস্থায় যদি এই দুই বন্ধুর সামনে বেড়য় তাহলে কি হবে। ওরা কি নিজেদের সামলে গল্প চালিয়ে যেতে পারবে নাকি ঝাঁপিয়ে পড়বে ওর ওপরে। আদরে সোহাগে ভাসিয়ে দেবে উদিতাকে। দুজন ক্ষুদারত পুরুষের কাছে নিজেকে উন্মচিত করার গোপন ইচ্ছে টা কি আজকেই পূর্ণ হবে? সচরাচর শিফনের শাড়ি পরা হয়ে ওঠেনা কলকাতায়। তাই নিয়ে এসেছিল এখানে। গায়ে সেই স্বচ্ছ আবরন টা জড়িয়ে নিজের কল্পনায় নিজেই হাসতে হাসতে নিচে নেমে চমকে গেছিল উদিতা। শুধু করণ আর সমু নয়, নিচে আরও দুই জোড়া তৃষ্ণার্ত দৃষ্টি ওয়েলকাম করেছিল ওঁকে। উদিতার প্রচণ্ড অভিমান হয়েছিল করণের ওপরে। কেন ও এই লোক দুজন কে বিশেষ করে অম্লান দাকে অ্যালাও করলো। করণের প্রতি নিরব কটাক্ষ ছুড়ে নিজের বিরক্তি বুঝিয়ে দিয়েছিল। তারপরে দুই বন্ধু কে শাস্তি দিতে চেয়ে নিজেকে ভাসিয়ে দিচ্ছিল অম্লান দার নির্লজ্জ আগ্রাসনে। রাত গভীর হওয়ার সাথে সাথে একটু একটু করে মাতাল হলেও উদিতার বুঝতে ভুল হয়নি বিভিন্ন অজুহাতে অম্লান দা নোংরা ছোঁয়া ওর উরু তে, কাঁধে, পিঠে, বুকে, গলায়। সমু বা করণ এক বারের জন্যেও কিছু বলছিলনা। বরং ওরা সবাই মিলে যেন দেখছিল ব্যাপারটা কোথায় যায়। আরও বেশী করে করে রগরগে কথাবার্তা হতে লাগলো ওঁকে নিয়ে। উদিতার নিজেকে বড্ড চিপ মনে হতে শুরু করছিল। অবশেষে থাকতে না পেরে উঠে দাঁড়িয়ে ছিল উদিতা…

বিকেল থেকে রাত অবধি ঘটনা গুলো ছবির মতন মনে পড়ে গেল। একটু আগের সেক্সুয়াল ফিলিং টা চলে গেল মুহূর্তের মধ্যে। একটা বিতৃষ্ণা চলে এলো সমু আর করণ দুজনের ওপরেই। ওদের দুজনের জন্যেই আজকে একটা নোংরা লোক উদিতার বুকে হাত দিতে পেরেছে।
-“সমু, ছেড়ে দাও। ভাল লাগছেনা আমার”, উদিতা ওর দু পায়ের মাঝে ক্রমশ আগ্রাসি অবয়ব টার দিকে তাকিয়ে বলল। দাড়ির খোঁচায় থাইয়ের ভিতরের দিক আর কুঁচকির কাছটায় জ্বালা করছে। একটা হাত চাদরের ভিতর দিয়ে এসে বাদিকের খোলা স্তন টাকে খামচে ধরছে অস্থির ভাবে। উদিতার ব্যাথা লাগছে এবার।
-“সমু প্লিজ, ভাল লাগছেনা বলছি”, পা দিয়ে একটু ঠ্যালা দিয়ে বলল উদিতা।
-“হ!”, দুহাত দিয়ে ওর গুদের পাপড়ি টেনে দুপাশে সরিয়ে গভীরে জিভ ঢুকিয়ে ভগাঙ্কুর চুস্তে শুরু করলো অবয়ব টা। উদিতার দুই পা ওর কাঁধের ওপর দিয়ে গেছে এখন। দড়ি খোলা সায়াটা পেট অবধি উঠে গেছে। কোমরের কিছুটা অংশ বিছানা ছেড়ে শূন্যে।
সমু তো আজ সকালেই দাড়ি কেটেছিল, উদিতার মনে পড়ল। শিরদাঁড়া দিয়ে একটা ঠাণ্ডা স্রোত নেমে গেল যেন। অন্ধকারে চোখটা এখন সয়ে গেছে। কুচকুচে কালো শরীর টার সাথে চোখাচুখি হয়ে গেল উদিতার।
-“বুধুউউউউ!!!”, চিল চিৎকার করে উঠল ও। করণের শান্ত শিষ্ট চাকর টাকে চিনতে ভুল হয়নি ওর। প্রাণপণে পা ছুড়তে শুরু করলো।
“সমুউউউ সমুউউউ… সোমনাথ…!!”, তিরস্বারে চেঁচাতে লাগলো উদিতা। এখনো বিশ্বাস করতে পারছেনা যে দুঃস্বপ্ন এখনো শেষ হয়নি। লাথি খেয়ে মেঝেতে ছিটকে পড়লো বুধন। এতক্ষণ যেন ঘোরের মধ্যে ছিল ও। মেম সাহেবের শরীর এত সহজে ভোগ করতে পারবে ভাবেনি। নিজেকে আটকাতে পারেনি। এতক্ষণে সম্বিৎ ফিরল। হতবাক হয়ে উলঙ্গ মেমসাহেব কে দেখতে থাকল। উদিতার গ্যান গম্মি লোপ পেয়ে গেছে। বিছানা ছেড়ে উঠে হাতের কাছে যা পাচ্ছে ছুড়ে মারতে শুরু করলো বুধনের দিকে। একমাত্র আশা যতটা সম্ভব শব্দ করা যায় যাতে বাকিরা ছুটে আসে। মাটিতে নামার সাথে সাথেই সায়াটা কোমর থেকে খুলে পড়ে গেল। পুরুষ্টু স্তন দুটো পাগলের মতো দুলতে লাগলো বুধনের বিহ্বল দৃষ্টির সামনে। কিছুক্ষণ নিশ্চল থাকার পর আতঙ্কিত বুধন দরজা খুলে দুড়দাড় করে নিচে নেমে গেল। সুমন কে ওর মুহূর্তের ভুলের খেসারৎ কিরকম ভাবে দিতে হয়েছে দেখেছে। ও যা করেছে সেটা তার চেয়ে অনেক বেশী। ফিলম বাবু আর ওর দোস্ত ফিরে এলে হয়তো মেরেই ফেলবে।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#6
উদিতা পাগলিনীর মতো দরজার ছিটকিনি আটকে সেখানে পিঠ দিয়ে ঠেসে দাড়িয়ে রইল। হাপরের মতন হাফাচ্ছে ও। কিছুতেই বুঝতে পারছেনা এত রাতে সমু ওর ঘরে নেই কেন বা ওর চিৎকার শুনেও কেউ আসছে না কেন। কতক্ষণ একইভাবে দাড়িয়ে ছিল জানেনা, একটু ঠাণ্ডা হওয়ার পর দরজা থেকে সরে হাতড়ে হাতড়ে সায়া টা পড়ে নিল। বিছানার এক পাশে ব্লাউস টা পেয়ে গেল। ব্রা টা খুজে পেলনা। ঘরের এক কোনায় শিফনের শাড়িটা পড়ে আছে দেখল। ওটাও কোনও মতে গায়ে জড়িয়ে নিল। উদিতা বিশ্বাস করতে পারছেনা বুধু এতটা সাহস আর সুযোগ কি করে পেল। ভয়ে, আতঙ্কে আর অভিমানে চোখ ছলছল করছে ওর। আরও বেশ খানিক্ষন ওয়েট করার পর দরজা খুলে পা টিপে টিপে বেড়িয়ে এল বাইরে। প্রতি মুহূর্তে ওর মনে হচ্ছে পাশ থেকে কেউ একজন বুঝি ঝাঁপিয়ে পড়বে ওর ওপরে এখুনি। নিচের তলার বসার ঘরের দরজা টা বন্ধ দেখতে পেল। দরজায় টোকা মারতে যাবে এমন সময় বাইরের লনে গাড়ির আওয়াজ আর আলো দেখতে পেল উদিতা।
“নিশ্চয়ই সমু আর করণ কোথাও একটা বেরিয়েছিল আর সেই সুযোগ নিয়ে এই শয়তান টা…”, ভেবেও শিউরে উঠল উদিতা। বারান্দা দিয়ে উঠোনে নেমে এলো। অনেক অভিমান গলা দিয়ে ঠেলে উঠে আসছে। করণের সামনেই হয়ত কেদে ফেলবে ও। জীপ গাড়িটা উদিতার থেকে ফুট দশেক দূরে এসে দাঁড়াল হেড লাইট অন করা অবস্থায়।
-“সমু করণ, কোথায় গেছিলে তোমরা?”, ভাঙ্গা গলায় উদিতা বলে উঠল।
গাড়ির ঘর্ঘর আওয়াজ বন্ধ হল না। না বন্ধ হল হেড লাইট। উদিতা হাত দিয়ে চোখে আড়াল করে দেখল একটা খুব লম্বা আর স্বাস্থবান লোক গাড়ি থেকে নেমে দাঁড়াল।
-“তুঁ কল্কত্তেওয়ালি হাঁয়?”, চড়া গলায় লোকটা জিগাসা করল। কথা বলার ভঙ্গি খুবই বাজে। উদিতা মৃদু স্বরে উত্তর দিল, “হাঁ, ক্যা চাহিয়ে?”।
-“উঠা শালি কো!!”
উদিতা কিছু বুঝে ওঠার আগেই গাড়ি থেকে আরও দু তিন জন লোক ঝপ ঝপ করে নেমে ওঁকে চ্যাংদোলা করে তুলে নিল।
-“বাচাও…মমমম… ”,উদিতা শুধু একবারই চিৎকার করার সুযোগ পেল। একটা কঠোর কঠিন হাত ওর মুখ চেপে ধরল।
বুধন মনে মনে ঠিক করেছিল আজ রাতেই সুরাজপুর ছেড়ে পালাবে। ফিলম বাবুর বিশ্বাস ভঙ্গ করেছে ও। এই মুখ আর কোনও দিন দেখাবে না। কিন্তু গেট ছেড়ে আর কিছুদূর এগোনর পড়েই ও দেখতে পেয়েছিল গাড়িটাকে একটু দূর থেকে। অবন্তিপুর আর সুরাজপুরের কেউ ইয়াদবের র*্যাংলার জীপ গাড়িটাকে চিনতে ভুল করবে না এক দু মাইল দূর থেকেও। বুধন পালাতে পারল না। ও জানে এটা কোথায় আসছে। গাড়ি বারান্দার পাশে মহুয়া গাছটার পিছনে লুকিয়ে রইল। ফিলম বাবুর কাছ থেকে ট্রেনিং পেয়েছে এতদিন। আজকে নমক আদা করতে হবে। জীবন দিয়েই হোক। যে পাপ করেছে তার প্রায়শ্চিত্ত করতে হবে। ইয়াদবের ছেলে গুলো যখন মেমসাহেবের মুখ চেপে গাড়িতে তুলে নিল, হাতের ঝকঝকে ভোজালি টা নিয়ে ঝাঁপিয়ে পড়লো ওদের পালের গোদার ওপরে।

সামশের সিঙ্ঘের মাথার পিছনেও চোখ আছে লোকে ভুল বলেনা সেটা আজকে বাকিরা আবার দেখতে পেল। বুধন পিছন থেকে লাফ দেওয়ার সাথে সাথে সামশের মাটিতে বসে পড়লো। বুধনের ভোজালি সামশেরের গলা মিস করলেও কাঁধে একটা গভীর খত সৃষ্টি করলো।
“বপ বপ বপ বপ”, সাইলেন্সার লাগানো ডাবল অ্যাকশন গ্লক প্রায় নিঃশব্দে ঝাঁঝরা করে দিল বুধনের পাঁজরা। সি আর পি র চোরা বাজার থেকে গত সপ্তাহেই কিনেছিল সামশের এটা। আজকে প্রথম শিকার করল। কাঁধের প্রচণ্ড যন্ত্রণার মধ্যেও সামশের মনে মনে নিজের চয়েসের প্রশংসা না করে পারলো না।
গাড়ির আওয়াজে সতর্ক হয়েছিলেন অম্লান দা। এরপরে উদিতার চিৎকার শুনে দোনামোনা করে উলঙ্গ অবস্থাতেই বেড়িয়ে এলেন বারান্দায়। ফিরে যাওয়া জীপ গাড়ি থেকে দুটো গুলি এসে অম্লান দার বাঁ থাই এফোঁড় ওফোঁড় করে দিল। বারান্দা থেকে ছিটকে বুধনের নিথর দেহের পাশেই পরলেন অম্লান দা। সামশের সিঙ্ঘের লক্ষ্য মিস হয়না…
চেতনা কে কতক্ষণ চুদছিল, চৌবের খেয়াল ছিলোনা। প্রথম দু তিন বার কনডম চেঞ্জ করেছিল মাল ফেলার পরে। কিন্তু তারপরে আর ধৈর্য ছিলোনা। চেতনা কে টেনে পেটের ওপরে বসিয়ে সোজা ঢুকিয়ে দিয়েছিল বাড়া টা। খোলা ভাবে করার মজা টাই আলাদা। ফিল টা খুব ভাল পাওয়া যায়। কিন্তু মেয়ে টা সোজা হয়ে থাকছেনা। পুরো অবসন্ন হয়ে গিয়ে শরীর টাকে ছেড়ে দিচ্ছে। চৌবে অনেক চেষ্টা করলো হাত দিয়ে ঠেলে ঠুলে ঠেকা দিয়ে রাখার। প্রতিবার ঠাপ মারার সময় তালে তালে চেতনার কচি বুকের দুলুনি দেখার প্ল্যান ছিল। কিন্তু সালা মাগী গা ছেড়ে দিয়ে ওঁর ওপরে শুয়ে পড়ছে। চৌবে চেতনার চুলের মুঠি ধরে বেশ কয়েকবার ঝাঁকাল এই ভেবে যদি বেহোশ হয়ে থাকে তাহলে হোশ ফিরবে। কিন্তু মুখ দিয়ে একটু অস্ফুট শব্দ করা ছাড়া চেতনার কোনও পরিবর্তন হলনা। চৌবে বুঝল এবার সাঙ্গ করতে হবে, আর মজা আসছে না। চেতনা কে একটু কাত করে বাঁ দিকের মাই টাকে ভাল করে চষি আম টেপার মতন করে টিপে নিয়ে মুখে ঢুকিয়ে দিল আর কাত হওয়া অবস্থাতেই ঠাপ মারা শুরু করলো। থপ থপ আওয়াজ টা খিলাওন বাইরে থেকেও শুনতে পেল। চৌবে আসার পড় থেকেই গুমরে ছিল। আশায় আশায় বসে ছিল যে ইয়াদবের পরে পরথম পরসাদ ওই পাবে। কিন্তু এখন সালা পাঁচ সাড়ে পাঁচ ঘণ্টা হয়ে গেল শুধু বাইরে বসে আওয়াজ শুনে যাচ্ছে। হাতে যখন পাবে তখন লউনডি বেঁচে থাকলে হয়।

চেতনার পাছা খাব্লে ধরে ওঁর ভিতরে কেঁপে কেঁপে নিজেকে নিঃস্ব করে দিল চৌবে। প্রচণ্ড ক্লান্ত লাগছে এবার। শেষ কবে পরপর এতবার করেছে মনে পড়লো না ওঁর। টিং টিং করে মোবাইল টা বেজে উঠল। কোনও ম্যাসেজ এসেছে। চৌবে চেতনার বুক আর একটু কিছুক্ষণ টেপা টিপি করার পড় উঠে বসলো। সামশেরের অনেকক্ষণ কোনও খবর নেই। এটা বলদেওর কোনও দরকারি ইনফরমেশন হতে পারে। বলদেও চৌবের লোক। সামশেরের সাথে ঘুরে বেড়ায় কিন্তু তলায় তলায় ওঁকে ঠিক খবর পউছে দেয়। আজকে যে ওরা সুরাজপুর পট্টি থেকে মউয়া কে তুলেছে সেটা বলদেওই খবর দিয়েছিল। সামশের ইয়াদবের মাসল হতে পারে কিন্তু চৌবে হচ্ছে ওঁর চোখ আর কান। থানা থেকে শুরু করে বিডিও অফিস সর্বত্র চৌবের চর ছড়ানো রয়েছে। ইদানিং ইয়াদব কেও নজরে রাখতে হয়। ব্যাটা বুড়ো হয়েছে, কখন ভিম্রতি ধরে। খিলাওন কে গত তিন মাস ধরে কোঠাতে লাগিয়ে দিয়েছে চৌবে ইয়াদবের দিন ক্ষণের হিসেব রাখার জন্য।
-“বাবা, আপকা হও গয়া?”,খিলাওন আর থাকতে না পেরে দরজা খুলে ভিতরে ঢুকল। লাস্ট পাঁচ মিনিট আওয়াজ বন্ধ হয়ে গেছে।
-“হারামজাদা, রুক উধারি…”, খাটিয়া ছেড়ে তড়াক করে লাফিয়ে উঠে পড়লো চৌবে। জামা কাপড় পরা নেই, চায়না খিলাওন ওকে এই অবস্থায় দেখুক। নিজের বাড়ার আকার নিয়ে একটু খুঁতখুঁতানি আছে চৌবের। ওঁর লোকেরা এটা নিয়ে ওঁর পিছনে হাসাহাসি করবে সেটা সঝ্য হবেনা।
খিলাওন দরজা ধরেই দাঁড়িয়ে রইল। চৌবের জামাকাপড় পড়া হয়ে যাওয়ার সাথে সাথে ধুতি খুলে চেতনার ওপরে লাফিয়ে পড়লো। প্রায় নির্জীব শরীর টাকে উপুড় করে কোমর থেকে খাটিয়া থেকে নিচে নামিয়ে দিল। জামার পকেট থেকে একটা আধা শেষ হওয়া ক্রিম বের করে টিপে নিজের হাতে ঢালল। তারপর সেখান থেকে আঙ্গুলে করে কিছু নিয়ে নিয়ে চেতনার পাছার ফুটো দিয়ে ভিতরে মাখিয়ে দিতে লাগলো। বাকিটা নিজের ঠাটানো পুরুসাঙ্গে মাখিয়ে পিছন থেকে ঢুকিয়ে দিল।
-“পুরা তৈয়ার হোকে আয়া হ্যাঁয় সাল্লা!”, চৌবে জামার বোতাম আটকাতে আটকাতে খিলাওন কে বলল। ওঁর পোদ মারার অভ্যেস টা নিত্যার কাছে শুনেছিল চৌবে। পাটনার লালবাতি এলাকার সব রানড গুলো চিনে গেছে খিলাওন কে। ওখানে গেলে কেউ ওঁর সামনে আস্তে চায়না। তাই এই ঠুকরে খাওয়া পরসাদ গুলোর ওপরেই নিজের সব আশা পূর্ণ করে বেচারা।
-“সমহাল্কে খিলাওন, জ্যাদা জোর মত লগানা, সিরফ আধি জান বাকি হ্যাঁয়”, মোবাইল টা মেঝে থেকে কুড়িয়ে বেড়িয়ে যেতে যেতে বলল চৌবে।
-“পাতাহ হ্যাঁয় বাবা, পিছলে পাঁচ ঘণ্টে সে ম্যায় ওয়হি হিসাব কর রাহা থা কি কিত্নি জান বাকি হ্যাঁয়”, চেতনার স্তনের বোঁটা দু আঙ্গুলের মধ্যে টিপতে টিপতে বিরক্তি সহকারে বলল খিলাওন। জ্ঞান শোনার মুডে নেই এখন ও।

চৌবে বাইরে বেড়িয়ে একটা সিগারেট ধরাল। ঘামে ভেজা গায়ে একটু ঠাণ্ডা ঠাণ্ডা লাগছে। এইবার শীতকাল টা অনেক তাড়াতাড়ি চলে এলো, ভাবল চৌবে, ডিসেম্বরে নিত্যা কে নিয়ে একবার কলকাতা যাবে। সি আর পির চোরা বাজার থেকে আজকাল আর হাতিয়ার গুলি বেশী মিলছে না। কড়াকড়ি শুরু হয়েছে। একটা দুটো ছিটকে ছাটকে এদিক ওদিক থেকে পাওয়া গেলেও খুব শিগগিরি বড় দাও লাগবে। লাল পার্টি এদিকে ওদিকে উঁকি ঝুঁকি মারা শুরু করেছে। হাওয়া খুব একটা সুবিধের নয়। নিত্যার সাথে মস্তিও করা হবে হোটেল এ বসে বসে আর খিদিরপুর থেকে সাপ্লাইএর ব্যবস্থা টাও হয়ে যাবে।
দুটো এসএমএস এসেছে দেখল। প্রথম টা সুখিলাল হাবিলদার এর। আজ ভোরে সি আর পি অউর পুলিশের পেট্রল বেরোবে পালামউ থেকে। সুরাজপুর ফরেস্ট এ কিছু গোলমেলে লোকেদের দেখা গেছে। সুখিলাল চৌবের লোক, পালামউ পুলিস হেড-কোয়ার্টার এ আছে। খাকি উর্দির সব চলাফেরার খবর ওখান থেকেই পায় চৌবে।
“কোঠা খালি করনা পরেগা”, মনে মনে ভাবল চৌবে। চেতনা আর দশরথ কে সরাতে হবে এখান থেকে ভোরের আগে। আগের বার রেড এ কোঠা তেও ঢুকেছিল সি আর পি। ওরা ইয়াদব কে মানে টানে না। ওপরতলার ফোনে হাতিয়ার গুলো সিজ করেনি। কিন্তু এইসব মেয়েছেলে কেস দেখলে ছাড়বে না।
“ছোড় দ্যো চেতনা কো”, চৌবে চমকে ঘুরে তাকাল। হাত থেকে সিগারেট টা প্রায় পরেই যাচ্ছিলো। ভুলেই গেছিল যে দশরথ একটু পিছনেই উপুড় হয়ে পরে ছিল। ব্যাটার জ্ঞান এসেছে। একটু হামাগুরি দিয়ে উঠে বসে চৌবের দিকে তাকিয়ে আছে। বেচারার খুব খারাপ অবস্থা। খিলাওন প্রচুর মেরেছিল ওকে। চোখ দুটো কালো হয়ে ফুলে ঢোল। খুলতেই পারছে না প্রায়। গায়ে হাত পায়ে অনেক কালশিটে দাগ। ওপরের ছেড়া ফাটা ফতুয়া টা রক্তে ভেজা। চৌবে দশরথের কাছে গিয়ে কলার ধরে টেনে তুলল, “যাহ্* ভাগ যা ইধার সে, ইয়েহ লোগ বহার আয়েঙ্গে তো মার দালেঙ্গে তুঝে”।
“পর মেরি বিবি, চেতনা কো ছোড় দ্যো, হমারে দ্যো বাচ্চে হ্যাঁয়, মাফ কর দ্যো উসে”, দশরথ হাত জোর করে কেঁদে উঠল।
এসব কান্না কাটি চৌবের পোষায় না। চাল পট্টি তে চেতনা যখন চড় মেরেছিল তখন এই সালা খুব হম্বি তম্বি করেছিল। জানত তো না চৌবে কি জিনিস।
“ফাড় দেঙ্গে ঘরবার সব, অউর এক ভি বাত বোলা তো। সালে আপনি জান বাচা আভি। বিবি ফিরসে মিল জায়েগা কোই। ভাগ সাল্লা…”, দশরথ কে গলা ধাক্কা দিয়ে পিছনের দরজা দিয়ে বের করে দিল। গোডাউনের ভিতর থেকে খিলাওন বাঘের মতন গর্জন করছে।

চেতনার পদ ফাটিয়ে দিল মনে হচ্ছে। চৌবে মনে মনে ঠিক করে নিল, চেতনা যদি এই যাত্রায় বেঁচে যায় তাহলে খিলাওনের হাত দিয়ে ওকে আজকে ভোঁরেই হাজারীবাগ রানড পল্লি তে বেচে দেবে। শালি কচি ডাঁশা মাল আছে। ভাল দাম পাওয়া যাবে আবার পরে দরকার মতন গিয়ে আলাদা করে চোদাও যাবে।
মোবাইলের দ্বিতীয় এসএমএস টা বলদেওর। ঠিকই আন্দাজ করেছিল চৌবে। সামশেরের খবর দিয়েছে। লেখা টা পরে নিজের চোখ কে ঠিক করে বিশ্বাস করতে পারলো না। দু তিন বার করে পড়লো চৌবে। সামশের ফিলম বাবুর অউরাত কে উঠিয়ে নিয়েছে। আর বুধন কেও জানে মেরে দিয়েছে। ফিলম বাবু সিধা লোক নয় সেটা চৌবের পরথম দিন থেকেই সন্দেহ ছিল। ইয়াদবের কোঠায় বিন বুলায়ে যে চলে আসার সাহস রাখবে সে সোজা লোক হতে পারেনা। ইয়াদব কে এসে কিনা অফার দিল যে সুরাজপুরে বাওয়াল যেন না করে। ওখানে নাকি কিসব টুরিস্ট লজ টজ বানাবে। তার বদলে ওপরমহলে সিফারিশ করবে যাতে ইয়াদব হাতিয়ার রাখতে পারে। সালার হিম্মত আছে। মাহাতো কে কাজের লোক হিসেবে ঢুকিয়ে ছিল নজর রাখবার জন্যে। কিন্তু দু সপ্তাহের মধ্যে মাহাতো কে ছাড়িয়ে ফিলম বাবু বুধন কে কাজে রাখলেন। তারপরে অনেক চেষ্টা করেছে চৌবে এদিক ওদিক থেকে খবর আনার জন্যে। কিন্তু যতদিন গেছে সুরাজপুর থেকে চৌবের কাছে খবর আসা কমে গেছে। সব সোর্স গুলো শুকিয়ে গেছে একের পর এক। চৌবে ভেবেছিল পুলিশের লোক। নজরদারি করার জন্যে এসে উঠেছে এখানে। ইয়াদব কে বোলে সামশেরের দুই চেলা কে পাঠিয়েছিল খতম করার জন্য। দুদিন পরে তাদের মাথা দুটো পাওয়া গেছিল সুরাজপুর খালে আর বডি দুটো পরে ছিল রেল লাইনের ওপরে। সামশের পাগল হয়ে গেছিল রাগে। অনেক কষ্টে ইয়াদব থামায় ওকে। কয়লার খাদান নিয়ে প্রসাদের সাথে বাওয়াল চলছিল তখন। আরও ঝামেলায় জড়াতে চায়নি। সামশের কে বুঝিয়ে ছিল পরে দেখে নেওয়া যাবে ফিলম বাবু কে। চৌবে ভিতরে ভিতরে সুখিলাল কে খবর নিতে বলেছিল। কিন্তু হপ্তা তিন পরে সুখিলাল ফিরে এসে বলেছিল ওঁর কাছেও কোনও ইরফরমেশন নেই। তবে স্টেট পুলিশের কেউ নয়, হলে ও ঠিক জানতো। চৌবে একটা হালকা মতন আন্দাজ করেছে আই বি হতে পারে। তারপর থেকে চৌবে কোনোদিন সুরাজপুর থেকে মেয়েছেলে ওঠাতে যায়না। আজকে সামশের নিশ্চয়ই পুরানা হিসাব চুক্তা করতে গেছে ওখানে। সব কিছুই প্রচণ্ড গোলমেলে ঠেকতে লাগলো চৌবের কাছে।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#7
সি আর পির পেট্রল, লাল পার্টির হটাত আবির্ভাব আর সামশেরের এই কাজ কর্ম একটা কালো মেঘের মতন যেন এগিয়ে আসছে অবন্তিপুরের ইয়াদব সাম্রাজ্যের ওপর। আজকের রাত টা গা ঢাকা দিতে হবে। অভ্যেস বসত হাত টা কোমরের কাছে চলে গেল চৌবের। ওখানেই চিরকাল গুঁজে রাখে রাম্পুরি চাকু টা। দীর্ঘদিন ব্যবহার করতে হয়নি, কিন্তু আজকে কেমন যেন মনে হচ্ছে হাতে থাকলে ভাল হবে। ওটা ওঁর সৌভাগ্যের প্রতিক। কিন্তু নেই, এদিক ওদিক এ পকেট সে পকেট অনেক খুঁজল কিন্তু পেলনা। ঘাম বেড়িয়ে গেল চৌবের, “নহি নহি, আজ নহি”, মনে মনে বলতে লাগলো ও। হ্যাঁ, মনে পড়েছে, চেতনা কে চোদার সময় মোবাইল আর রাম্পুরি টা খুলে মেঝে তে রেখেছিল, তারপরে বেরনর সময় নিতে ভুলে গেছে। এখনো ওটা মেঝেতেই পরে আছে। খিলাওন কে আভি বলতে হবে কি চেতনা কে এখান থেকে সরিয়ে নিতে। আর যদি মরে গিয়ে থাকে তাহলে ওই খালে ফেলে দিতে। হাত সাফ করে ফেলতে হবে যত তাড়াতাড়ি সম্ভব।
একটা রক্ত জল করা চিৎকারে চৌবের ভাবনার তার ছিঁড়ে গেল। গোডাউনের ভিতর থেকেই এলো শব্দ টা। খিলাওনের গলা। চৌবে স্থির হয়ে দরজার দিকে তাকিয়ে দাঁড়িয়ে রইল। একটু পরে দরজা খুলে টলতে টলতে বেড়িয়ে এলো খিলাওন। সম্পূর্ণ ন্যাংটো আর রক্তে ভেসে যাচ্ছে কোমর থেকে সারা পা। দরজার ওপরে কাঁপা কাঁপা আলোতে চৌবে দেখতে পেল খিলাওনের বাড়া নেই আর ওখান থেকে ফিনকি দিয়ে বেরচ্ছে লাল রক্তের স্রোত। দশরথ যেখান টাতে শুয়ে ছিল সেখানেই হুমড়ি খেয়ে পড়ে গেল খিলাওন। চৌবে ছুটে গিয়ে ধরার চেষ্টা করলো। রক্তের ধারা ভিজিয়ে দিল ওঁর সাধের পরিপাটি করা জামা কাপড়।
“কাট দিয়া সালি নে…”, ঘড়ঘড় করে বলল খিলাওন, “ম্যায় ভি সর ফোড় দিয়া রানডি কা”। চৌবে আন্দাজ করলো আর চার পাঁচ মিনিটের মধ্যে জ্ঞান হারাবে খিলাওন। সে জ্ঞান আর ফিরবে না।
“মেরেকো হস্পাতাল লে চল রে বাবা”, চৌবের হাত চেপে ধরে খিলাওন বলল।
হাত ছাড়িয়ে দিয়ে চৌবে উঠে দাঁড়াল। রাম্পুরি টা ওঁর চাই। লাস্ট দশ বছরে এক দিন ওটা ছাড়া রাস্তায় বেরয়নি কখনও। গোডাউনের দরজা দিয়ে আস্তে আস্তে ভিতরে ঢুকল চৌবে। ঘরের ভিতরের কুপি র আলো টা নিবে গেছে। পোড়া তেলের গল্ধ নাকে এলো। অন্ধকারে চোখ একটু সয়ে যেতে পা টিপে টিপে ভিতরে গেল। মেঝে তে রক্তের পুকুর যেন আর তার ওপরে উপুড় হয়ে পড়ে আছে নগ্ন চেতনা। মুখটা কিছু বোঝা যাচ্ছে না। পাছার কাছ টা রক্তাক্ত হয়ে আছে। ওঁর নিজের না খিলাওনের কে জানে। এদিক সেদিক উঁকি মেরে খুজে পেলনা না রাম্পুরি টা। পা দিয়ে চেতনা গায়ে দু তিনবার ঠ্যালা দিল। হয়তো ওঁর গায়ের তলায় পড়ে আছে। পা দিয়ে ওলটাতে পারলো না চৌবে। চেতনার পাশে হাঁটু গেড়ে বসে দুহাত দিয়ে টেনে চিত করে দিল।
চেতনার প্রথম ছোবল টা আনারি ছিল। চৌবের বাঁ চোখ নাক আর ডান গাল টাকে ফালা করে দিয়ে বেড়িয়ে গেল। ভয়ঙ্কর যন্ত্রণায় দুহাত দিয়ে মুখ চেপে ধরল চৌবে। মনে পড়ে গেল প্রথম বার যখন রাম্পুরি চালিয়েছিল, গলা মিস করে গাল কেটে দিয়েছিল সুলতানের। সুলতান ছেলেবেলার দোস্ত ছিল চৌবের। মেয়েছেলে নিয়ে ঝগড়া হয়েছিল একদিন। দুজনেই রুশনী কে মন দিয়েছিল। পরের টানে নিখুত ভাবে চিরে দিয়েছিল সুলতানের গলা। এক ঝলকে সুলতান আর রুশনীর মুখ চোখের সামনে ভেসে উঠল চৌবের। অবশ হয়ে এলো গা হাত পা। চেতনার পরের ছোবল কেটে বেড়িয়ে গেল চৌবের কণ্ঠনালি। হিংস্র বাঘিনীর মতন আঘাতের পর আঘাত করে যাচ্ছে চেতনা। ওঁর রক্ত মাখা পাগলিনি নগ্ন শরীরের সামনে মাথা ঝুকিয়ে পড়ে গেল চৌবের নিথর দেহ।



জঙ্গল টা যেখানে শেষ তার একটু নিচ থেকেই কাশ বন টা শুরু হয়ে চলে গেছে রেল লাইনের গা অবধি। মাটি থেকে প্রায় ছয় সাড়ে ছয় ফিট অবধি উঁচু। একবার ওর ভিতরে ঢুকে গেলে বাইরে থেকে বোঝার কোনও উপায় নেই।
অবন্তিপুর একটা মাঝারি মাপের জাংশন। এই জায়গাটা অনেক টা কারশেড টাইপের। রেল লাইন গুলো আঁকিবুঁকি কেটে একে অন্যের সাথে মিশেছে। এদিক ওদিক অনেক ছোটো বড় নানা সাইজের ওয়াগন পড়ে আছে। বেশিরভাগই পরিত্যক্ত। অবন্তিপুর ইস্ট কোল ফিল্ড টাতে কয়লার উৎপাদন এখন কমে এসেছে। যাওয়া বা হয় তার ৪০ % কোল মাফিয়া চুরি করে নেয়। মালগাড়ী এখান থেকে ইদানিং কমই যাতায়াত করে। । ওই পড়ে থাকা ওয়াগন গুলোতে এখন ইয়াদবের ছেলেরা রাত হলে তাশ, জুয়া মদের থেক বসায়। কখনও আশেপাশের এলাকা থেকে মেয়ে তুলে এনে গণ ;., করে। নেশা একটু বেশী হয়ে থাকলে মেয়ে গুলো প্রাণ নিয়ে পালাতে পারে। নাহলে পরের দিন সুরাজপুর খালে তাদের নগ্ন শরীর ভেসে যেতে দেখা যায়।
কাশ বনটার ওপরে একটা হালকা কুয়াশার মেঘ জমেছে। তেমন ঘন হয়নি এখনো। সুরাজপুরের দিক থেকে ধিরে ধিরে এগিয়ে আসছে। বেশ বোঝা যাচ্ছে যে আর একটু পরেই রেল লাইন টাকে পুরো ঢেকে ফেলবে। চাঁদের ফালিটা আকাশের মাঝখান পেড়িয়ে গেছে। পরশু দিন অমাবস্যা, কালীপূজো।
জঙ্গল টা পেড়োতে আমাদের প্রায় দশ মিনিট লেগেছে। আমি করণের কথা মতন ওঁর একটু পিছনে একটু কোনা করে ফলো করছিলাম। প্রায় একশো মিটার এর মতন করে দৌড়ানোর পর করণ হাতের ইশারা করে দাড়াতে বলছিল। তারপর মাটিতে ঝুঁকে বসে ১ মিনিটের মতন দম নেওয়া। তারপরে আবার দৌড়। করণ কি করে পারছিল জানিনা, শেষের দিকে আমি তো প্রায় নিজেকে হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে আসছিলাম। এখান থেকে রেল লাইন টা প্রায় শ দুয়েক মিটার এখনো।
-“এবার?”, আমি কোনও মতে দম নিয়ে করণ কে জিগাসা করলাম। আমার যা অবস্থা তাতে এখন চিৎকার করে কুকুর তাড়াতে পারবো না, সামশেরের দলবল তো দুরের কথা।
করণ দেখলাম আশ্চর্য শান্ত। মাটিতে হাটু গেড়ে বসে, শালের ভিতর থেকে কিরকম একটা একনলা ছোটো দুরবিন বের করে চোখে লাগাল।
-“দূর শালা, এই অন্ধকারে দুরবিন দিয়ে কি পাখি দেখছিস নাকি?”, আমার মহা বিরক্তি লাগলো ওঁর রকমসকম দেখে। ওঁর আদৌ কোনও প্ল্যান আছে না নেই সেটাই বুঝতে পারছিনা।

-“চোখে লাগিয়ে দেখ”, করণ হাত বাড়িয়ে আমার দিকে দুরবিন টা এগিয়ে দিল। আমি খুব তাচ্ছিল্য সহকারে ওটা নিয়ে নেড়ে চেরে দেখলাম। ঠিক দুরবিন নয়, দুপাশে বেশ কয়েকটা নব লাগানো আছে। মাঝখান টা সরু হয়ে গেছে আবার শেষদিক টা মোটা মতন। চোখে লাগানোর জায়গা টাতে একটা রাবারের গার্ড রয়েছে। বেশ ভারীই মনে হল। চোখে লাগালাম আর সাথে সাথে আমার আশপাশ টা যেন চেঞ্জ হয়ে গেল। আশেপাশের গাছপালা গুলো সব ছাই ছাই রঙের, তারমাঝে মাঝে চকচকে সাদা সাদা কি সব উড়ে বেড়াচ্ছে। মনে হল জোনাকি। এমনকি কাশ বনে উড়ে বেড়ানো ফড়িং গুলকেও দেখতে পেলাম মনে হল।
-“মনোকুলার থারমাল ইমেজার!!!”, আমি অস্ফুটে বলে উঠলাম। হলিউডের সিনেমাতে অনেক দেখেছি সৈন্য দের বন্দুকে লাগানো থাকে।
-“হুম! দে এবার আমাকে”, করণ আমার হাত থেকে যন্তর টা নিয়ে নিল। আমার চোখের সামনে যেন ঝপ করে লোডশেদিং হয়ে গেল। আবার সব ঘুটঘুটে কালো অন্ধকার। আমি কিছুক্ষণ অবাক হয়ে করণের দিকে তাকিয়ে থাকলাম। কিছুই যেন তল পাচ্ছিনা আমি। কোনভাবেই মেলাতে পারছিনা আমার ছেলেবেলার প্রিয় বন্ধুর সাথে আজকে আমার পাশে হাঁটু গেড়ে বসে থাকা লোকটার। করণ বিশ্ব বখাটে ছেলে হতে পারে, দেদার পয়সা খরচা করতে পারে সাধারন লোকের কাছে যা আজে বাজে জিনিসের ওপরে। প্রচণ্ড দামি বিদেশি দুরবিন কিনতে পারে এই জঙ্গলে জন্তু জানোয়ার পাখি দেখার জন্যে, কিন্তু থার্মাল ইমেজার? এটা তো মিলিটারি ইকুইপমেন্ট। ওঁর হাতে এলো কি করে? কোনও বদ সঙ্গে পড়ে যায়নি তো?
-“স্নাইপার!”, করণের কথা শুনে চমকে গেলাম। সামশের দের আবার ওই সব জিনিস আছে নাকি? করণ আমার দিকে মনোকুলার আমার দিকে এগিয়ে দিয়ে বলল, “২ ও ক্লকে ওই যে একলা ওয়াগন টা আছে ওটার দিকে তাকা”।
আমি ওঁর কথামতন সেই দিকে তাক করতেই পরিস্কার অবয়ব টাকে দেখতে পেলাম। ওয়াগন টার ছাদে উপুড় হয়ে শুয়ে আছে, সামনে একটা লম্বা লাঠির মতন বেড়িয়ে আছে। ভাগ্য ভাল আমাদের দিকে পিছন করে আছে। রেল লাইনের পাশের যে রাস্তাটা সুরাজপুর থেকে এসেছে সেই দিকেই মুখ করে আছে। করণ ঠিকই বলেছিল, ওই রাস্তা টা ধরে এলে এতক্ষণে আমাদের খুলি উড়ে যেত। আর একটু ভাল করে লোকটার হাতের বন্দুক টাকে নজর করলাম।

-“নাহ স্নাইপার রাইফেল নয়। পাতি .৩০৩, এতো আমাদের পেট মোটা হাবিলদার গুলো নিয়ে ঘুরে বেড়ায়”, আমারও যে এই ব্যাপারে জ্ঞান কম নয় সেটা করণ কে বুঝিয়ে দিলাম।
-“হ্যাঁ, যদি ওটা তোর পেট মোটা হাবিলদারের হাতে থাকে তাহলে একটা লাঠির চেয়ে বেশী কিছুনা। কিন্তু ট্রেনিং পাওয়া হাতে এটা আজকের যেকোনো মডার্ন স্নাইপার রাইফেলের থেকে কম নয়। ছয়শ থেকে হাজার ইয়ার্ড অবধি টার্গেট আরামসে লাগাতে পারবে। আমরা তার অনেক ভিতরে বসে আছি।”, করণ আমার গর্বে ঠেশ দিয়ে বলল, “এটা নির্ঘাত সুরজমল, ইয়াদবের দলে ওই একমাত্র ৩০৩ নিয়ে ঘোরে, আর ওঁর হাতের নিশানাও নাকি দারুণ শুনেছি। কিন্তু…”
-“কিন্তু কি?”, ওঁর কপালে গভীর ভাঁজ টা আমি কোনও যন্ত্র ছাড়াই দেখতে পেলাম।
-“ও জানে যে ওই পথ দিয়ে কেউ আসবে আর তার জন্যেই ওয়েট করছে, ইয়াদবের ছেলেরা নর্মালই এসব করেনা। মেয়ে ছেলে নিয়ে মস্তি করতেই বেশী ব্যস্ত থাকে।”, এক নিশ্বাসে বলে গেল করণ। “…ও আমাদের জন্যে বসে আছে…”, ওঁর গলাটা যেন একটু কেঁপে গেল।
আমার গা হাত থেকে সব জোর চলে গেল মুহূর্তের মধ্যে। হাতের বন্দুক টাকেও অসম্ভব ভারী মনে হতে লাগলো। এসব কি বলছে করণ। আমরা যে মউয়া কে বাঁচানোর জন্যে আসছি সেটা তো আমাদের বাড়ির ওই কটা লোক ছাড়া কেউ জানেনা। ইয়াদবের লোকেরা কি করে এর মধ্যে জেনে যাবে যে আমরা আসছি?
-“করণ, তুই কি করে জানলি যে সামশের মউয়া কে এখানেই আনবে? আমরা হয়তো ভুল জায়গায় এসেছি। এটা হয়তো অন্য কোনও বাওয়াল, কয়লার স্মাগ্লিং তো এখানে হতেই থাকে”, আমি নিজেকে আর করণ কে বোঝানোর চেষ্টা করলাম।
-“হুম…আমি ভুল করতেই পারি, কিন্তু এ জিনিস টা করবে না”, করণ ওঁর পকেট থেকে একটা ছোটো আই ফোন সাইজের একটা জিনিস বের করলো। সেটার কালো স্ক্রিনে দুটো হলুদ ডট মাঝে মাঝে ব্লিঙ্ক করছে। ওদের মধ্যে একটাকে পয়েন্ট করে করণ বলল, “এটা আমরা…আর এইটা মউয়া। এই যন্তর তো বলছে আমরা ওঁর আরাইশ মিটারের মধ্যেই রয়েছি। তাছাড়া মেয়েছেলে তুলে মস্তি করার এটাই পেটেন্ট জায়গা ওদের”।
আমি নড়েচড়ে বসে করণ কে প্রশ্নবাণে জর্জরিত করবো বলে ভাবলাম কিন্তু করণ আমাকে থামিয়ে দিয়ে বলল, “সমু, আমি জানি তোর মনে কি চলছে। কিন্তু তোকে সব কিছু বলার মতন সময় এখনো আসেনি। আমি তোকে সব খুলে বলব পরে, আজ নয়, এখন নয়। শুধু একটা কথা মনে রাখ, আমাদের যে করে হোক মউয়া কে বাচাতেই হবে।”
-“মউয়া কে, করণ?”, আমি অস্থির হয়ে জিগাসা করলাম। আমাকে জানতে হবে কার জন্যে আমি এতটা জীবনের ঝুঁকি নিচ্ছি।

-“মউয়া…মউয়া…আমার কাছে, আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ একজন কেউ, শুধু এটুকুই বলতে পারবো এখন”।
-“আমাদের মানে কাদের করণ?”, আমি হারিয়ে জাচ্ছিলাম একের পর আরেক কথার হেঁয়ালি তে।
করণ কোনও উত্তর দিল না। ফোনের মতন যন্ত্র টার ডান দিকের একটা বোতাম বিভিন্ন অনুপাতে থেমে থেমে টিপতে লাগলো। “টিক টিক…টিক টিক টিক… টিক টিক টিক টিক… টিক টিক…”
“মরস কোড”, আমি বুঝতে পারলাম। কাউকে ও কোনও সঙ্কেত দিচ্ছে। করণ কি এখানে একা? নাকি ওরও কোনও দলবল আছে? কি করে ও এখানে? আমাদের মানে কাদের কথা বলছে? আমার মনের মধ্যে উথাল পাথাল হতে থাকল। কোনও প্রশ্নের উত্তর নেই।
“চলে আয়” আমাকে হাত দিয়ে ইশারা করে করণ গুড়ি মেরে কাশ বনে ঢুকে গেল। আমি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে ওঁর পিছু নিলাম। আমরা ওয়াগন টাকে ডান হাতে রেখে প্রায় গোল করে ঘুরে পিছনের দিক দিয়ে এগোতে লাগলাম খুব সাবধানে। আমি বার বার ডান দিকে ঘাড় ঘুরিয়ে দেখছিলাম ওয়াগন এর ওপরের লোকটা এখনো আমাদের দিকে পিছন করে আছে কিনা। কুয়াশার জন্যে বিশেষ কিছু দেখতে পারছিলাম না। মনে মনে আস্বস্ত হলাম এই ভেবে যে এই কুয়াশার মেঘ নিশ্চয়ই আমাদেরকেও একই ভাবে ঢেকে রাখছে। সানি আর উদিতার মুখ বার বার মনে পড়তে লাগলো। খুব মিস করতে শুরু করলাম মা আর বাবা কে। নিজেকে এতদিন ঘোর নাস্তিক বলে ভাবতাম কিন্তু দেখলাম মনেপ্রানে ডেকে চলেছি যতরকম ভগবানের নাম জানি।
লাইনের পাশের ওয়াগন গুলোর কাছাকাছি যেতে শুনতে পেলাম একটা মেয়ের গলার চাপা কান্না আর কিছু পুরুষ কণ্ঠ। কোনও শব্দ না করে আওয়াজ লক্ষ্য করে এগিয়ে গেলাম লাইন বরাবর। একটু পিছিয়ে যেতেই একটা পরিত্যক্ত ভাঙ্গাচোরা কামড়ার পিছনে লাইনের ওপরে শব্দের আর আলোর উৎস খুঁজে পেলাম। আমরা কামড়ার পাশ টাতে নিশ্চল হয়ে দাঁড়িয়ে রইলাম। করণ ইশারায় আমার কাছ থেকে বন্দুক টা চেয়ে নিল। খুব সাবধানে ওপরের রেলে মনুকুলার টা ফিট করে আমাকে ফেরত দিল। খুট করে একটা শব্দ হল শুধু । বেশ একটা মেড ইজি স্নাইপারের কাজ করবে এটা এখন।
-“তুই কামড়া টার ডান পাশ টাতে লাইনের ধারে থাক, ওখান থেকে সামনের ওই ওয়াগন টার খোলা ভিউ পাবি। আমি বাঁ দিক দিয়ে যাচ্ছি। তুই আমার কথা ভুলে যা, আমি ঠিক মউয়া কে বের করে আনব। তুই শুধু ওপরে সুরজমলের দিকে নজর রাখবি। এখানে কোনও আওয়াজ হলেই কিন্তু ও ওখান থেকে নেমে আসবে। ওটুকুই তোর হাতে সময়। ওঁর মধ্যে তুই ওঁকে না ফেলতে পারলে, ও আমাকে ফেলে দেবে অনেক দূর থেকেই।”, করণ প্রায় শুনতে না পাওয়ার মতন করে বলল।


আমি করনের হাত টা একবার শক্ত করে ধরলাম। কে জানে এরপরে আবার দেখা হবে কিনা। আমার ব্রেন এখন ভাবনা চিন্তা করা বন্ধ করে দিয়েছে। যন্ত্রের মতন করণের কথা শুনে পা টিপে টিপে কামড়া টার ডান দিকের সাইডে মাটির ওপরে এক হাঁটু ভাঁজ করে বসলাম। মনকুলারের ভিউ তে চোখ লাগিয়ে দেখলাম, ওয়াগনের ওপরে সুরজমলের কাঁধের কিছুটা দেখা যাচ্ছে। এখনো শুয়ে আছে। আমি কামড়ার তলা দিয়ে চাকার মাঝখান দিয়ে আলোর উৎসর দিকে তাকালাম।
লাইনের ওপরে একটা হ্যাজাক রাখা আছে। সেখান থেকেই যা আলো আসার আসছে। দুটো রেলের মাঝখানে কিছুটা ঘেসো জমি আছে সেখানেই তিনটে লোকের সাথে ধ্বস্তাধস্তি করে যাচ্ছে মউয়া। মুখ দিয়ে একটা চাপা বোবা কান্নার মতন আওয়াজ করছে কিন্তু বাঘিনীর মতন লড়ে যাচ্ছে সমানে। বাঁ দিকের ধুমসো মতন জিন্স পড়া লোকটা ওঁর হাত দুটোকে বাগে পেয়ে খুব জোরে পিছনে মুচড়ে ধরল। মনে হল যেন ভেঙ্গেই গেল ও দুটো। মউয়া চোখ বুজে ককিয়ে উঠে চিত হয়ে পড়ে গেল। ওঁর গায়ের শাড়ি অনেকক্ষণ আগেই কোমরের কাছ থেকে খুলে পড়ে সায়ার সাথে জড়িয়ে ছিল। মাঝখানের খাকি প্যান্ট পড়া লোকটা এই মুহূর্তের অপেক্ষা করছিল। মউয়ার গায়ের কালো ব্লাউস টা বুকের মাঝখান থেকে এক টানে ছিঁড়ে দিল। হ্যাজাকের আলোতে মউয়ার নিটোল সুডৌল স্তন যুগল ছেড়া ব্লাউসের ভিতর থেকে উপচে বেড়িয়ে পড়লো। খাকি প্যান্ট দ্রুত হাতে পুরো জামা টাই ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলল। জিন্স পড়া ধুমসো টা মুখ দিয়ে একটা হালকা শিষ দিয়ে উঠল।
“জব্বর মাল হ্যাঁয় সালি, বহত চোদেঙ্গে আজ ইস্কো”।
আমি দেখতে পেলাম মউয়ার নগ্ন ভারী পেট। মনে পড়লো বিকেলে স্টেশনের পাশে বিড়ির দোকানে এই শরীর দেখার কতো কল্পনা করেছিলাম। আর এখন কি অবসথায় দেখছি ওকে। নাভির অনেক নিচে সায়া পড়েছে মউয়া অথবা টানা হেঁচড়ায় কোমর থেকে নেমে গেছে অনেক টা। পায়ের কাছের লোকটা একটা ধুতি পড়ে ছিল। ওঁর এতক্ষণ মউয়ার দুটো পা চেপে ধরে রেখেছিল। এখন হটাত করে ওঁর কোমরের ওপরে ঝাঁপিয়ে পড়ে নাভির কাছটায় কামরাতে চুস্তে শুরু করলো।
“আবে মাদারচোদ, নাংগা করনে তো দে লউন্দি কো, সালে পেটুয়া খাইকে গির জায়েগা তেরা সব”, খাকি প্যান্ট ধুতি পরা কে টেনে মউয়ার কোমর থেকে সরিয়ে দিল।
“অব তক তেরি বিবি কা পেটুয়া মে ঘুসাইয়া থা ক্যা? ইসি লিয়ে লউন্দে নাহি হুয়ে তেরা…বহেনচোদ”, জিন্স প্যান্ট খ্যাক খ্যাক করে হেসে উঠে বলল।
মউয়া দেখলাম বাধা দেওয়া ছেড়ে দিয়েছে। চোখ বন্ধ করে নিশ্চল হয়ে পড়ে আছে। আমি আড়চোখে একবার ওয়াগনের ছাদের দিকে তাকালাম। হ্যাঁ সুরজমল এখনো ওপরেই শুয়ে আছে। আবার মউয়ার দিকে ঘাড় ঘোরালাম।
[+] 3 users Like ronylol's post
Like Reply
#8
খাকি প্যান্ট মউয়ার সায়া খুলতে গিয়ে গিট ফেলে দিয়েছে। জিন্স আর ধুতি ওকে খুব করে গালা গাল দিল। তারপর মউয়ার কোমরের ওপরে উঠে বসে এক প্রচণ্ড হেচকা টানে ছিঁড়ে ফেলল দড়িটা। কোমর থেকে মুহূর্তের মধ্যে টেনে খুলে ফেলল সায়া, ছুড়ে ফেলে দিল পিছনে কোথাও। তিন জনেই ওকে ঘিরে বসে পড়লো মাটিতে। ওদের মুখ গুলো এতক্ষণে দেখতে পেলাম। লালসায় চক চক করছে। ধুতি পরা লোকটার পিঠে একটা দোনলা বন্দুক ছিল। দেখলাম ওটা কামড়ার গায়ে থেসান দিয়ে রেখে ধুতি খুলে ফেলল। বাড়া ঠাটিয়ে আছে ওঁর। মউয়ার ভারী ভারী পা দুটোকে দুপাশে ঠেলে সরিয়ে আমুল ঢুকিয়ে দিল বাড়া। প্রতিটা ঠাপের তালে তালে দুলে দুলে উঠছে মউয়ার বিরাট স্তন, পেটের থাক থাক চর্বি। জিন্সে প্যান্ট আমার দিকে পিছন ঘুরে বসে মউয়ার বুকের ওপরে হাম্লে পড়লো। দুহাত দিয়ে টিপে টিপে ধরতে শুরু করলো মাই দুটোকে আর সেই সঙ্গে এক একবার এক একটাকে কামরাতে চুস্তে শুরু করে দিল। দেখলাম জিন্সের প্যান্তের পিছনে একটা রিভলভার গোঁজা রয়েছে। খাকি প্যান্ট মউয়ার মাথা টা ওঁর কলের ওপরে তুলে নিয়ে প্যান্টের চেন খুলে শক্ত লাঠির মতন বাড়া ওঁর ঠোঁটের ওপরে চেপে চেপে ধরতে লাগলো।
মউয়ার অবস্থা খুব করুন। আমি খালি ভাবতে লাগলাম করণ কোথায় গেল। এরকম ভাবে একটা নির্মম গন ;., তো চোখে দেখা যায়না। আমি একটু কাত হয়ে লাইনের পাশের খোয়ার ওপরে শুয়ে বন্দুক টা জিন্সের প্যান্টের মেরুদণ্ডের দিকে তাক করলাম। কিছু ভেবে করিনি আর এর পড়ে কি করবো সেটাও ভাবিনি। করণ আমাকে কিছু করতে বারন করেছিল। আমার নড়াচড়ায় কয়েকটা পাথর পড়ে গেল এদিক ওদিক। একটা সামান্য খড় মড় শব্দ হয়েছিল।
“সুরজওয়া আ গয়া সালা?”, খাকি প্যান্ট বোলে উঠল। আমি ওঁর চোখ দেখলাম আমি যেদিকে সেদিকেই তাকিয়ে আছে। আমি নিঃশ্বাস বন্ধ করে রইলাম।
“সুরজমল?”, খাকি প্যান্ট আবার ডেকে উঠল। ওঁর একটা হাত দেখলাম পিছন দিকে গিয়ে লাইনের পাশ থেকে একটা কারবাইন তুলে আনল। ওঁর বাড়া তখনো মউয়ার মুখে। জিন্সের প্যান্ট এক হাতে মউয়ার মাই টিপতে টিপতে অন্য হাতে পিছন থেকে রিভলভার টা বের করে আনল। ধুতি তখনও প্রবল বেগে চুদে যাচ্ছে। ওঁর থামার কোনও ইচ্ছে নেই। যা করার বাকি দুজন করুক। অনেক দিন পর এরকম মোটা মাজার মেয়েছেলে পেয়েছে চোদার জন্যে। অন্য কোথাও মন নেই ওঁর।

আমার জামা কাপড় গায়ের সাথে সেঁটে গেছে ঘামে। কি করবো কিচ্ছু বুঝতে পারছিনা। কোনোদিন মানুষ টার্গেট এর ওপরে গুলি চালাই নি। ইচ্ছে করলেও ট্রিগারের আঙ্গুল টা অবশ হয়ে আছে। খাকি প্যান্টের সাথে চোখাচুখি হয়ে গেল।
“হৈ সালা সুয়ার…”, বাম বাম করে হাতের কারবাইন টা চালিয়ে দিল। আমার কাঁধের পাশ থেকে দু তিনটে পাথর এদিক ওদিক ছিটকে পড়ে গেল। আমি তখনো কাঠের মতন একি জায়গায় পড়ে থেকে খাকি প্যান্টের চোখের দিকে তাকিয়ে আছি। তখনি দেখতে পেলাম করণ কে। ওঁর হাতে দেখলাম ঝকঝকে খুকরীটা। খাকি প্যান্টের পিছন থেকে এসে নিমেষের মধ্যে ওঁর হাতের ওপর কোপ বসাল। কারবাইন সমেত হাত টা কবজি থেকে ছিঁড়ে পড়ে গেল নিচে। একটা মর্মান্তিক চিৎকার করে বাঁ হাত দিয়ে ডান হাত চেপে ঝুঁকে পড়লো লোকটা। জিন্স পরা লোকটা নিমেষের মধ্যে পিছন ঘুরে রিভলভার টা চালিয়ে দিল। গুলিটা করণের পিছনে কোনও একটা ওয়াগনের গায়ে লেগে করাং করে একটা প্রচণ্ড করলো। করণ হাতের খুকরী টা ওকে লক্ষ্য করে ছুড়ে মারল। গলার নিচে আমুলে বিঁধে গেল। ঘাড়ের কাছ দিয়েও কিছুটা বেড়িয়ে এলো পিছন থেকে আমি দেখতে পেলাম। গলা চেপে ধরে লোকটা পড়ে গেল। পড়ে যেতে যেতে রিভলভার থেকে দু তিনটে গুলি চালাল এদিক ওদিক। তিন নম্বর লোকটা হতচকিত হয়ে করণের দিকে তাকিয়ে বসে ছিল। দুহাত দিয়ে আঁকড়ে ধরে আছে এখনো মউয়ার দুটো পা আর কোমর। ক্ষিপ্র হাতে করণ কোমরে গোঁজা পিস্তল টা বের করে ওঁর দিকে তাক করলো। আমি একসাথে দুটো গুলির আওয়াজ পেলাম। একটা করণের ছোটো পিস্তলের চাপা ব্যাং আর একটা বাঁশের ভিতরে জল বোমা ফাটানোর মতন। চারিদিকে অনেক গুলো প্রতিধ্বনি হতে লাগলো। আমি প্রচণ্ড আতঙ্কের মধ্যে দেখলাম লোকটা আর করণ দুজনেই একসাথে পড়ে গেল মাটিতে। আমি চকিতে মনকুলার ইনফ্রারেড এ চোখ লাগিয়ে ওয়াগনের ওপরে তাক করলাম। কাউকে দেখতে পেলাম না। সুরজমল ওখানে নেই। করণ আমাকে বার বার বলেছিল ওঁর দিকে চোখ রাখতে। আমি ভুল করেছি, আর টার খেসারৎ করণ কে দিতে হল। আমার প্রিয় বন্ধু করণ কে পড়ে যেতে দেখে আমার মাথায় যেন আগুন লেগে গেল। আমি পাগলের মতন ছুটতে শুরু করলাম ওয়াগন টার দিকে। আমার বন্দুকের এফেক্তিভ রেঞ্জ ২০০ ইয়ার্ড, আমি মনে মনে হিসেব করতে লাগলাম কম পক্ষে ১৫০ ইয়ার্ডের মন্ধ্যে না গেলে এর গুলিতে বিশেষ কিছু হবে না।

আমি আর সুরজমল বোধহয় একে অন্যকে একি সাথে দেখতে পেয়েছিলাম। ও ৩০৩ রাইফেল টাকে কাঁধের ওপরে রেখে তাক করে এক পা এক পা করে এগিয়ে আসছিল। আমার পায়ের আওয়াজ টাই ওঁর লক্ষ্য ছিল। আমাকে দেখেই গুলি চালাল। আমার মাথার একটু পাশ দিয়ে চলে গেল গুলিটা। আমি যেন হল্কা টাও বুঝতে পারলাম। শরীরের প্রতিবরত ক্রিয়া আমার মগজের দখল নিল। কোনও এক অজানা ইশারায় আমি ডান দিকের কাশ বনের মধ্যে ঝাপ দিলাম। সুরজমল আরও দু তিনটে গুলি চালাল। একটা আমার থেকে দু ফুট দূরে মাটিতে লাগলো আর বাকি দুটো বেশ খানিক টা ওপর দিয়ে বেড়িয়ে গেল। আমি বুঝতে পারলাম আমাকে ও আর দেখতে পারছেনা। কুয়াশার মেঘ কাশ বন টাকে পুরোপুরি ঢেকে ফেলেছে। আমিও খালি চোখে ওকে দেখতে পারছিলাম না এখান থেকে। .২২ বোরের বন্দুক টাকে কাঁধের ওপরে নিয়ে মনকুলারে চোখ রাখলাম। মাথা আমার এখন অসম্ভব ঠাণ্ডা। চারিদিকের সব কিছু সাদা কালো হয়ে গেল আর তার মধ্যে ঝকঝকে সাদা সুরজমলের অবয়ব টা দেখতে পেলাম ওয়াগনের চাকার কাছে হাঁটু গেড়ে বসে এদিক ওদিক রাইফেল তাক করে আমাকে খুজছে। আমি ধিরে ধিরে কোনও শব্দ না করে উঠে বসলাম। হাঁটুর ওপরে কনুই টা রেখে স্তেবল করলাম মাজল টা। একটা গভীর নিঃশ্বাস নিয়ে আবার চোখ রাখলাম মনকুলার দিয়ে। সুরজমল আমার দিকেই তাক করে আছে। আমার নিস্বাসের শব্দ পেয়েছে মনে হয়। কিন্তু দেখতে পারছেনা, পেলে এতক্ষণে চালিয়ে দিত। আমার কাছে একটাই সুযোগ, এটা মিস করলে আমার বন্দুকের মাজল ফ্ল্যাশ আমাকে ধরিয়ে দেবে।
বাম!!!!!!!
সুরজমল ছিটকে পিছন দিকে পড়ে গেল। আমি যন্ত্রের মতন বোলট অ্যাকশন রাইফেল রিলোড করলাম। এরপরে উঠে দাঁড়িয়ে পরের গুলিটা করলাম। সুরজমলের হাত থেকে রাইফেল টা খসে পড়ে গেল। আমি আর অপেক্ষা করলাম না, অন্ধের মতন ছুটে ফিরে গেলাম করণ যেখানে পড়ে গেছিল। বার বার মনে হচ্ছিল যে হয়তো আর দেখতে পারবো না ওকে।
ফিরে গিয়ে দেখলাম, মউয়া করণ কে ওঁর কোলে মাথা দিয়ে শুইয়ে দিয়েছে। হ্যাজাকের আলোয় দেখলাম খাকি প্যান্ট এর ঘাড়ে খুকরী টা ঢুকে রয়েছে আর ও কাত হয়ে পড়ে রয়েছে ওঁর কাটা হাতের কাছেই। হয়তো মউয়াই এটা করেছে। করণের কাঁধের কাছে জামাটা লাল হয়ে আছে। মউয়া আমাকে দেখে হাতের ইশারায় কিছু একটা বলার চেষ্টা করলো।

“ক্যা হুয়া ইস্ক? ক্যাসা হ্যাঁয়?”, আমি জিগাসা করলাম।
“আরে খানকির ছেলে ও কথা বলতে পারে না রে”, করণ চোখ বন্ধ করা অবস্থাতেই বোলে উঠল। করণের শুয়ে থাকা দেখে আমি ধরেই নিয়েছিলাম যে ওঁর আর বেঁচে নেই হয়তো। ওঁর গলার আওয়াজ শুনে আমার এত আনন্দ হল যে আমি ছুটে গিয়ে মউয়ার নগ্ন শরীর জড়িয়ে ধরলাম। আমার চোখ দিয়ে জল বেড়িয়ে এসেছে। মউয়া একটু শিউরে উঠে আমাকে ইশারায় ওঁর বাঁ হাত টা দেখাল। দেখলাম কবজি থেকে ফুলে ঢোল হয়ে গেছে বেচারির। ওঁর হাত টা মুচড়ে দিয়েছিল জিন্সের প্যান্ট পরা লোকটা, ভেঙ্গে গেছে হয়তো। নাড়াতে পারছেনা বেচারি। আমি করণের শার্ট টা কাঁধের কাছে টেনে নামিয়ে দিলাম। ক্ষতটা কতটা গভীর জানতে হবে।
“বিশেষ কিছু হয়নি রে পাগলা, সুরজমল অতি পাকামি করে হেড শট মারতে গেছিল। গুলিটা কাধ ছুঁয়ে বেড়িয়ে গেছে। কিন্তু ৩০৩ তো, ধাক্কা তেই আমার কলার বোন নড়ে গেছে”, করণ বিড়বিড় করে বলল।
“ভাগ্যিস পাকামি টা করেছিল… এদের মধ্যে কোনটা সামশের?”, আমি জিন্স পরা লোকটার বডির দিকে দেখিয়ে বললাম, “এই টা নাকি?”
“এক্ টাও না”, করণ একটু উঠে বসার চেষ্টা করে বলল, “সামশের জানতো যে আমি মউয়া কে বাঁচাতে এদিকে আসবোই, ও এখানে নেই”।
আমি ঠিক বুঝতে পারলাম না ব্যাপার টা। “হ্যাঁ জানতো বলেই তো সুরজমল কে বসিয়ে ছিল স্নাইপার হিসেবে আমাদের কে মারার জন্যে। কিন্তু ও নিজে নেই কেন?”
করণ আমার ডান হাত টা চেপে ধরল, “খারাপ খবর আছে রে সমু, সামশের উদিতা কে তুলতে গেছে আমার বাড়ি। এই ফাঁদ টা পেতেছিল আমার জন্যে”। “হোয়াট???”, আমি নিজের কান কে বিশ্বাস করতে পারছিলাম না। আমি এত সব ঝামেলার মধ্যে ঝাঁপিয়ে পড়েছিলাম শুধু এই ভেবে যে উদিতা বাড়িতে সেফ আছে। সকালে যখন ওকে জড়িয়ে ঘুমাব সব ঠিক হয়ে যাবে। আমি মাটিতে ঝুঁকে পড়লাম। প্রচণ্ড ক্লান্ত লাগছে আর একটা অসহায় বোধ পুরোপুরি ঘিরে ধরছে আমার গোটা শরীর টা। ইয়াদবের লকেদের নির্মমতা আমি নিজের চোখে দেখতে পেয়েছি একটু আগে। সেখানে উদিতা কে হাতে পেলে ওরা কি করবে ভাবতেই আমার গা কেঁপে উঠছে। আমি নিজেকে সামলাতে পারলাম না। ঝরঝর করে কেঁদে ফেললাম। আমার মতন সধারন লোকের সঝ্য ক্ষমতার বাইরে চলে গেছে সব কিছু। মাথা টা শূন্য লাগছে।

কতক্ষণ এরকম ছিলাম জানিনা। কতগুল পায়ের শব্দে চোখ মেলে তাকালাম। প্রথমে মনে হল ভুল দেখছি। পাঁচ ছয়জন নেপালি চেহারার লোক আমাদের কে ঘিরে এসে দারিয়েছে। প্রত্যেকের হাতে অত্যাধুনিক কারবাইন, দেখে মনে হল এক্স ৯৫, পরনে অতি সাধারন জিন্স, কালো টি শার্ট আর জংলা জ্যাকেট। একজন করণের ঘাড়ের কাছে ঝুঁকে বসে কিছু একটা স্প্রে করে দিচ্ছে। আর একজন ওঁর গায়ের জ্যাকেট খুলে মউয়া কে পরিয়ে দিল।
“এরা কারা করণ?”, আমি ভাঙ্গা গলায় জিগাসা করলাম। ওদের নরচরায় মিলিটারি প্রেসিশন দেখে বুঝতে পারছিলাম অন্ততও ইয়াদবের লোক নয়।
“এরা আমাদের লোক সমু। এসট্যাবলিশমেন্ত ২২ র নাম শুনেছিস নিশ্চয়ই? এসএফএফ” করণ ভাবলেশহীন হয়ে বলল।
আমি মাথা নাড়লাম, এরকম কিছু শুনেছি বোলে মনে পড়লো না।
“যাই হোক, এবার আমাদের আলাদা হতে হবে। তুই এজেন্ট বি১ এর সাথে অবন্তিপুর কোঠা তে যাবি। সামশের হয়তো উদিতা কে ওখানেই নিয়ে গেছে। আমি মউয়া কে বাড়ি পৌঁছে অন্য আরেক দিকে যাব।”
আমি করণের কথা শুনে অবাক হয়ে গেলাম। বললাম, “করণ উদিতা বিপদের মধ্যে আছে, আর সেটা পুরোপুরি আমাদের জন্যে। আর তুই আমার সাথে যাবি না ওকে বাঁচাতে? তুই মউয়ার জন্যে এত কিছু করলি আর আমার বউ, তোর ছবির উদিতার জন্যে এগবি না?”
“সমু, এটা ন্যাশনাল সিকিওরিতির ব্যাপার। তোকে আমি বোঝাতে পারবোনা। শুধু এটুকু বিশ্বাস রাখ, আমি যেখানে যাচ্ছি সেটাও হয়তো উদিতা কে বাঁচাতে। সামশের যদি ওকে কোঠা তে না নিয়ে যায় তাহলে অন্য জায়গা গুলোর খোঁজে আমাকে যেতেই হবে অনেক দেরি হয়ে যাওয়ার আগে। আমাদের দুদলে ভাগ হতেই হবে।”, আমার চোখে চোখ রেখে বলল করণ। আমি ওকে অবিশ্বাস কোনোদিন করিনি আর করবোওনা।
আমি ওঁর হাতে ধরে বললাম, “করণ আমি শুধু এটুকু বলব, উদিতাকে যদি আমরা সত্যি মন দিয়ে ভালবেসে থাকি তাহলে আজকে তার প্রমানের জন্যে ও আমাদের অপেক্ষা করছে, খুব দেরি করে ফেলিস না”।
“চলে সাব?”, আমার ঘাড়ের কাছে দাঁড়িয়ে থাকা প্রায় ছফুট লম্বা নেপালি লোকটা বিনম্র ভাবে বলল।
“চলও”, আমি ওঁর পিছু নিলাম। আমার, আমাদের উদিতা অপেক্ষা করছে। নষ্ট করার মতন সময় নেই।

ইয়াদবের প্রাসাদ প্রমান কোঠার সামনের উঁচু পাঁচিল ঘেরা বাঁধানো উঠনের মাঝখান টায় বসে ছিল উদিতা। গা হাত পায়ের কাপুনি টা ওর থামছিলই না। মনে মনে নিজেকে শক্ত করার হাজার চেষ্টা করেছে উদিতা, কিন্তু আসন্ন ভয়ঙ্কর মুহূর্ত গুলোর কথা কল্পনা করে নিজেকে স্থির রাখতে পারছিলনা। বার বার মনে হচ্ছিল এটা যদি কোনও দুঃস্বপ্ন হতো, চোখ খুলে দেখত বিছানায় সমুর পাশে শুয়ে আছে, আজকের ঘটনা যেন গুলো ঘটেই নি। নিজেকে একবার সত্যিকারের চিমটিও কেটে দেখল। “নাহহ, স্বপ্ন নয়”, প্রচণ্ড হতাশায় দুচোখ দিয়ে জল বেড়িয়ে এলো উদিতার। সমু, সানির সাথে আর কখনও দেখা হবে কি? ছোট্ট সানি কে কোলকাতায় মার কাছে রেখে এসেছিল। ওঁর কথা কেউ কি জানতে পারবে, কোথায় তুলে আনা হয়েছে ওকে? বুকের ভিতর টা একেবারে খালি খালি লাগছে, যদি অজ্ঞান হয়ে যেতে পারত তাহলে কতো ভাল হতো। কোনোদিন ভাবতেও পারেনি যে একদিন ওকে এই দিনটার সম্মুখীন হতে হবে। খবরের কাগজে পড়েছে টিভি তে গন;.,ের ঘটনা। সবকিছু কে তখন অনেক দূরের কিছু মনে হতো। মধ্য কলকাতার বনেদি পরিবারের উদিতা রাস্তা ঘাটের ছেলে দের নোংরা আওয়াজ শুনেছে কখনও কখনও বা চেনা অচেনা লোকেদের ময়লা দৃষ্টি। কিন্তু কেউ কোনোদিন ওর হাত ধরে টানারও সাহস পায়নি কোনোদিন আজকের আগে। সানি জন্মানোর পর নিজের শরীর কে সাজিয়ে তোলার বা অন্য কোনও পুরুষের নজর কাড়ার চিন্তাও কোনোদিন মাথায় আসেনি। সারাদিন বাচ্চার পিছনেই সময় চলে যেত। সুরাজপুরে একলা ঘুরতে আসা তাই ওদের কাছে ছিল একটা ছোটো ব্রেক। সেটা এরকম দুর্বিষহ হয়ে যাবে সেটা ওরা কেউ ভাবেনি। এতক্ষণ ধরে বয়ে ঝড় উদিতার মনে বার বার উঁকি মারতে লাগলো।
করণের বাংলো থেকে সামশেরের লোকেরা ওকে গাড়িতে তুলে নেওয়ার পর গোটা রাস্তা টা মুখ দিয়ে এক ফোঁটা শব্দও করেনি উদিতা। বলদেও আর পাণ্ডে যখন ওকে চেপে ধরে জিপে তুলছিল তখন দেখতে পেয়েছিল সামশেরের হাতে বুধন কে গুলি খেয়ে লুটিয়ে পড়তে। তার একটু পরে বাড়ি থেকে গাড়িটা যখন একটু বেরিয়েছে তখন অম্লান দাকেও পড়ে যেতে দেখেছে। জীবনে কোনোদিন এরকম ভয়ঙ্কর হিংস্রতা নিজের চোখের সামনে দেখেনি উদিতা। মনে মনে প্রার্থনা করছিল সমু যেখানেই থাক এখন যেন সামনে না আসে। ওকে চোখের সামনে গুলি খেতে দেখলে সঝ্য করতে পারবে না উদিতা। কেমন যেন একটু নাম্ব হয়ে গেছিল তারপরে। ওকে যারা তুলে নিয়ে যাচ্ছে তারা যে কতটা নির্মম খুনি সেটা বুঝতে আর দেরি হয়নি। আর তার সাথে সাথেই মিলিয়ে যাচ্ছিল মুক্তি পাওয়ার আশা। সমু আর করণ কোনোদিন এদের কাছ থেকে উদিতা কে বাঁচাতে পারবে না। গভীর হতাশা আর বিহ্বলতা উদিতা কে আচ্ছন্ন করে ফেলেছিল। মনে মনে প্রতিজ্ঞা করেছিল যে নিজেকে পাথরের মতো শক্ত করে ফেলবে আর এক ফোঁটাও কাদবে না। নিজের বাঁচার উপায় নিজেকেই খুঁজে বার করতে হবে। কোনও নাম না জানা মেয়ের মতন হারিয়ে যেতে দেবে না নিজেকে। যাই ঘটুক ওর ওপর দিয়ে ওকে বেঁচে থাকতে হবেই, সানির জন্যে, সমুর জন্যে।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#9
উদিতাকে ওরা জীপ এর পিছনের সিটে পাণ্ডের পাশে বসিয়েছিল। পাণ্ডে ওর বাঘের থাবার মতন হাত টা উদিতার ঘাড়ের ওপর দিয়ে রেখেছিল আর মাঝেমধ্যে ওর খোলা চুলে আঙ্গুল দিয়ে বিলি কেটে দিচ্ছিল। কাঁধে আঘাত নিয়েও সামশের চালাচ্ছিল গাড়িটা। সামনে ওঁর পাশে ছিল শঙ্কর। উদিতার উলটো দিকে বলদেও। প্রথমে কিছুক্ষণ কেউ কোনও কথা বলছিল না। বলদেও মোবাইল এ খুটখাট করছিল খানিক্ষন। ওই প্রথম মুখ খুলেছিল।
-“বাপরে জিন্দেগী মে পহলিবার কোই হিরোইন কো ইত্নি পাস সে দিখনে কো মিলা রে। একদম ঝক্কাস মাল হ্যাঁয়। কিত্নি গোরি গোরি সি বদন হ্যাঁয়”, মোবাইলে উদিতার একটা ছবি তুলে নিয়ে ওর হাত টা নিজের হাতে টেনে নিয়ে বলেছিল বলদেও। উদিতা এক ঝটকায় সরিয়ে নিয়েছিল হাত।
-“যোশ হ্যাঁয় মস্ত”, উদিতার দুই হাত এবারে আরও জোরে কাছে টেনে নিয়ে তাতে চুমু খেতে শুরু করেছিল। ছাড়ানোর চেষ্টা করেও পারেনি উদিতা।
-“একদম পারফেক্ট”, কানের কাছে ফিসফিস করে বলেছিল পাণ্ডে। ওর হাত উদিতার ঘাড় থেকে নেমে গিয়ে পিঠের খোলা জায়গা টায় ছিল। উদিতার মনে পড়ে গেল সমু আর করণ কে ইম্প্রেস করার জন্য সব চেয়ে বেশী পিঠ খোলা ব্লাউস পরেছিল। সেটাই এখন ও পড়ে আছে। পাণ্ডের বাঁ হাত টা উদিতার পিঠ থেকে আস্তে আস্তে নেমে গিয়ে কোমরের পেটের সাইডে চেপে চপে ধরছিল আর ডান হাত ডান কাঁধের ব্লাউসের হাতার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছিল। বোতাম ছেঁড়া ধিলে হওয়া থাকা স্লিভলেস ব্লাউসের হাতার কাঁধ থেকে খসে পড়তে সময় বেশী লাগেনি। ঘাড়ের কাছে মুখ গুঁজে গলায়, খোলা কাঁধে চুক চুক করে চুমু খেতে শুরু দিয়েছিল পাণ্ডে। ওর সাহসি হাত উদিতার গলা আর বুকে র খাঁজের কাছে ঘুরে বেরাচ্ছিল।
-“সলিড মাম্মে হ্যাঁয় বান্দি কি”, বাঁ হাত দিয়ে উদিতার বুক থেকে পাতলা শাড়ির আচল টা টেনে সরিয়ে দিয়ে বলেছিল পাণ্ডে। ছেঁড়া ব্লাউসের ওপর দিয়ে ব্রা এর বাধনহিন উদিতার ধবধবে সাদা পুরুষ্টু স্তন আর গভীর খাঁজ গাড়ির ঝাকুনির সাথে সাথে দুলে দুলে বেড়িয়ে এসেছিল। উদিতা নিজের হাত জোর করে ছাড়িয়ে এনে আঁচল টা আবার বুকে টেনে নিয়েছিল। প্রচণ্ড ভয় আর লজ্জায় ঢেকে যাচ্ছিল ও। এই নোংরা লোক গুলো ওর শরীরে এভাবে হাত দেবে ভাবতে পারছিল না। কিন্তু মুখ দিয়ে কোনও শব্দও করেনি।
-“মেরি জিন্দেগী কা বেস্ট লউন্দি”, বলদেও উদিতার কোলের ওপরে হুমড়ি খেয়ে পড়ে গালে চুমু খেয়ে বলেছিল। একটা হালকা মতন ধ্বস্তাধস্তি করে আবার টেনে নামিয়েছিল উদিতার লজ্জার আবরন।
-“য়ে ওয়ালা তেরা অউর য়ে মেরা”, উদিতার বাম আর ডান স্তন কে আঙ্গুল দিয়ে খোঁচা মেরে বলেছিল বলদেও। তারপরে নিজেকে আর ধরে রাখতে না পেরে দুহাত দিয়ে নরম তুলতুলে দুধ কে টেপা শুরু করে দিয়েছিল ব্লাউসের ওপর দিয়েই।

উদিতাকে ওরা জীপ এর পিছনের সিটে পাণ্ডের পাশে বসিয়েছিল। পাণ্ডে ওর বাঘের থাবার মতন হাত টা উদিতার ঘাড়ের ওপর দিয়ে রেখেছিল আর মাঝেমধ্যে ওর খোলা চুলে আঙ্গুল দিয়ে বিলি কেটে দিচ্ছিল। কাঁধে আঘাত নিয়েও সামশের চালাচ্ছিল গাড়িটা। সামনে ওঁর পাশে ছিল শঙ্কর। উদিতার উলটো দিকে বলদেও। প্রথমে কিছুক্ষণ কেউ কোনও কথা বলছিল না। বলদেও মোবাইল এ খুটখাট করছিল খানিক্ষন। ওই প্রথম মুখ খুলেছিল।
-“বাপরে জিন্দেগী মে পহলিবার কোই হিরোইন কো ইত্নি পাস সে দিখনে কো মিলা রে। একদম ঝক্কাস মাল হ্যাঁয়। কিত্নি গোরি গোরি সি বদন হ্যাঁয়”, মোবাইলে উদিতার একটা ছবি তুলে নিয়ে ওর হাত টা নিজের হাতে টেনে নিয়ে বলেছিল বলদেও। উদিতা এক ঝটকায় সরিয়ে নিয়েছিল হাত।
-“যোশ হ্যাঁয় মস্ত”, উদিতার দুই হাত এবারে আরও জোরে কাছে টেনে নিয়ে তাতে চুমু খেতে শুরু করেছিল। ছাড়ানোর চেষ্টা করেও পারেনি উদিতা।
-“একদম পারফেক্ট”, কানের কাছে ফিসফিস করে বলেছিল পাণ্ডে। ওর হাত উদিতার ঘাড় থেকে নেমে গিয়ে পিঠের খোলা জায়গা টায় ছিল। উদিতার মনে পড়ে গেল সমু আর করণ কে ইম্প্রেস করার জন্য সব চেয়ে বেশী পিঠ খোলা ব্লাউস পরেছিল। সেটাই এখন ও পড়ে আছে। পাণ্ডের বাঁ হাত টা উদিতার পিঠ থেকে আস্তে আস্তে নেমে গিয়ে কোমরের পেটের সাইডে চেপে চপে ধরছিল আর ডান হাত ডান কাঁধের ব্লাউসের হাতার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছিল। বোতাম ছেঁড়া ধিলে হওয়া থাকা স্লিভলেস ব্লাউসের হাতার কাঁধ থেকে খসে পড়তে সময় বেশী লাগেনি। ঘাড়ের কাছে মুখ গুঁজে গলায়, খোলা কাঁধে চুক চুক করে চুমু খেতে শুরু দিয়েছিল পাণ্ডে। ওর সাহসি হাত উদিতার গলা আর বুকে র খাঁজের কাছে ঘুরে বেরাচ্ছিল।
-“সলিড মাম্মে হ্যাঁয় বান্দি কি”, বাঁ হাত দিয়ে উদিতার বুক থেকে পাতলা শাড়ির আচল টা টেনে সরিয়ে দিয়ে বলেছিল পাণ্ডে। ছেঁড়া ব্লাউসের ওপর দিয়ে ব্রা এর বাধনহিন উদিতার ধবধবে সাদা পুরুষ্টু স্তন আর গভীর খাঁজ গাড়ির ঝাকুনির সাথে সাথে দুলে দুলে বেড়িয়ে এসেছিল। উদিতা নিজের হাত জোর করে ছাড়িয়ে এনে আঁচল টা আবার বুকে টেনে নিয়েছিল। প্রচণ্ড ভয় আর লজ্জায় ঢেকে যাচ্ছিল ও। এই নোংরা লোক গুলো ওর শরীরে এভাবে হাত দেবে ভাবতে পারছিল না। কিন্তু মুখ দিয়ে কোনও শব্দও করেনি।
-“মেরি জিন্দেগী কা বেস্ট লউন্দি”, বলদেও উদিতার কোলের ওপরে হুমড়ি খেয়ে পড়ে গালে চুমু খেয়ে বলেছিল। একটা হালকা মতন ধ্বস্তাধস্তি করে আবার টেনে নামিয়েছিল উদিতার লজ্জার আবরন।
-“য়ে ওয়ালা তেরা অউর য়ে মেরা”, উদিতার বাম আর ডান স্তন কে আঙ্গুল দিয়ে খোঁচা মেরে বলেছিল বলদেও। তারপরে নিজেকে আর ধরে রাখতে না পেরে দুহাত দিয়ে নরম তুলতুলে দুধ কে টেপা শুরু করে দিয়েছিল ব্লাউসের ওপর দিয়েই।

উদিতা নিজের শরীর একিয়ে বেকিয়ে অনেক চেষ্টা করেছিল আগ্রাসি হাতের ছোঁয়া থেকে নিজেকে ছাড়ানোর। কিন্তু বৃথা প্রয়াস। বলদেও আর পাণ্ডের বজ্র বাঁধুনির মধ্যে বন্দি উদিতার প্রতিটা নড়াচড়ায় আরও বেশী করে যেন নিজেকে নিরাবরণ করে ফেলছিল।
-“ম্যায় কিসি লেতা হু হিরোইন সে”, উদিতার মুখ জোর করে নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিল পাণ্ডে তারপরে কামড়ে ধরেছিল ওর ঠোঁট। একটা চাপা “মমম” শব্দও ছাড়া কোনও প্রতিবাদ করতে পারেনি উদিতা। এক ঝলকের জন্য ওর মনে পড়ে গেল সমু যখন ওকে প্রথমবার চুমু খেয়েছিল তার কথা। কঠোর বাস্তব ওর ভাবনার জালি ছিঁড়ে দিয়েছিল। চুমু খেতে খেতে পাণ্ডে ওর ডান হাত টা ঢুকিয়ে দিয়েছিল ছেঁড়া ব্লাউসের ভিতর দিয়ে। মুহূর্তের মধ্যে উদিতা অনুভব করেছিল ওর বাম স্তন বৃন্ত পাণ্ডের আঙ্গুলের মাঝে নিপীড়িত হচ্ছে। পাণ্ডের বিরাট থাবা অসহিস্নু ভাবে বার বার টিপে ধরছিল উদিতার বুক। বলদেও বুক টেপা বন্ধ করে ব্লাউসের ওপর দিয়েই জিভ দিয়ে খুঁজে বেরাচ্ছিল ডান দিকের স্তনের বোঁটা।
দাঁতে দাঁত চেপে লড়াই করছিল উদিতা। হাত দিয়ে ঠেলে দিতে চেয়েছিল ওদের দুজনকে, কিন্তু ওর নিস্ফল আক্রোশ একটা গোঙানির মতন আওয়াজ হয়ে বেড়িয়ে আসছিল মুখ দিয়ে। ওর নরম পাতলা ঠোঁট পাণ্ডের কামড়ে কামড়ে লাল হয়ে যাচ্ছিলো। ওরা দুজনে মিলে উদিতার দুটো হাত চেপে ধরে আস্তে আস্তে শুইয়ে দিয়েছিল পিছনের সিটে। বলদেও হাত দুটোকে মাথার ওপরে টেনে ধরে পাণ্ডে কে জায়গা করে দিয়েছিল। পাণ্ডে র ঠোঁট আর জিভের সাথে লড়াই তে হেরে গিয়ে ধিরেধিরে ফাক হয়ে গেছিলো উদিতার চোয়ালের বাঁধন। পাণ্ডের লেলিহান জিভ উদিতার মুখের গভীর গভীরতর জায়গায় চলে যাচ্ছিল। কোলকাতার এই বাঙালি গ্রিহবধুর সব সৌন্দর্য, লজ্জা, যৌন আবেদন যেন শুষে খেয়ে নেবে আজ। উদিতার গলায়, কাঁধে বুকের মাংসে কামড়ের পর কামড় বসছিল পাণ্ডের। উদিতা বুঝতেও পারেনি কখন ব্লাউসের ভিতরে হাত ঢুকিয়ে টেনে উন্মুক্ত করে দিয়েছিল ওর বুক। পাণ্ডের ঘন নিঃশ্বাস আর ভেজা জিভের ছোঁয়া অনিচ্ছা সত্ত্বেও সাড়া জাগিয়েছিল বোঁটা দুটোতে। পাগলের মতন চোষা শুরু করেছিল পাণ্ডে প্রথমে এক একটাকে আলাদা আলদা ভাবে তারপরে দুহাতে দুটোকে জড় করে একসাথে। এরকম পরিপুরন নারী শরীরের সাথে খেলা করেনি পাণ্ডে কোনোদিন। এরকম দুধে আলতা শরীরে দাঁত বসায় নি কোনোদিন, এরকম বড়বড় নিটোল দুধ দুহাত ভোরে আঁকড়ে ধরেনি কোনোদিন। সজোরে নগ্ন মাই টিপতে টিপতে মুখ নিয়ে গেছিল উদিতার গভীর চেরা নাভি তে। জিভ দিয়ে চেটে, দাঁত দিয়ে আলতো করে কামড়ে দিচ্ছিল নাভির আশপাশ আর খোলা কোমরের ভাঁজ গুলো। উদিতা নাভির অনেক নিচে শাড়ি পড়ে। ওর সম্পূর্ণ নিরাবরণ পেট এমনকি কুঁচকির কাছটাও পাণ্ডের দাঁত নখের আচর থেকে বাচতে পারলো না। ওর শক্ত হয়ে ওঠা পুরুষাঙ্গ উদিতা নিজের উরুতে অনুভব করতে পারছিল। দুচোখ চেপে মনে মনে ভাবছিল এর কি কোনও শেষ নেই। রূপসী শিখর দশনা উদিতার যে শরীর কোলকাতার অলিতে গলিতে বসে থাকা যুবক মনে মনে কামনা করেছে, যে শরীর বেডরুমের গোপন একান্ততায় সোমনাথ তিলে তিলে উপভোগ করেছে, যে শরীর উদিতা তথাকথিত শাড়ির, চুরিদারের আবরনে সম্ভ্রান্ত করে রেখেছে, যে শরীর আজ অনেকদিন পর করণের দৃষ্টি সুখের জন্যে সাজিয়ে তুলেছিল তা এই ছোটনাগপুরের কিছু অশিক্ষিত, বর্বর গুণ্ডার হাতে অনায়াসে বিবস্ত্র প্রায়। উদিতার শরীরের গোপন গোপনতম অঙ্গ আজ ওদের কামনার ঘেরাটোপে বন্দি।

বাধা দেওয়ার চেষ্টা বৃথা দেখে উদিতা হাল ছেড়ে দিয়েছিল। বলদেওর আর ওর হাত চেপে রাখার দরকার ছিল না। পাণ্ডের জিভ উদিতার শরীর পরিক্রমা শেষ করতেই ওকে টেনে সরিয়ে দিয়ে বলদেও ওঁর জায়গা নিয়েছিল। পাণ্ডের বাহুবন্ধনে বন্দি উদিতার অর্ধ নগ্ন শরীরের নড়াচড়া দেখে নিজেকে স্থির রাখতে পারছিল না। পাণ্ডে উদিতার বুক পেটের কাছে নেমে যাওয়ার সাথে সাথে ওর চোখে গালে ঠোঁটে গলায় চুমুর পর চুমু খেতে লেগেছিল। বুক থেকে ব্লাউস তা আরও ভাল করে সরাতে গিয়ে ছিঁড়ে ফেলেছিল আর একটা বোতাম। আরও ভাল করে, আরও সময় নিয়ে সোহাগ করেছিল স্তন যুগল নিয়ে। তবে পাণ্ডের থেকে একটু নরম ছিল বধহয়। বুক টিপছিল বেশ নরম করে। ব্যাথা লাগেনি উদিতার।
এর পর গাড়ি থামিয়ে একে একে জায়গা বদল করেছিল শঙ্কর আর সামশের। শঙ্করের হাত দিগবিজয়ীর মতন উদিতার কাপড় সায়া তুলে দিয়ে খেলা করেছিল যৌনাঙ্গ নিয়ে, ঢুকিয়ে দিয়েছিল একটা দুটো আঙ্গুল গুদের ভিতরে। সামশেরের কাধ দিয়ে বেশ ভালোই রক্ত পড়ছিল। ডান হাত টা বিশেষ আর নাড়াতে পারছিল না। বাঁ হাত দিয়েই উদিতা কে হাঁটু গেড়ে ওর সামনে বসিয়েছিল। উদিতা বিস্ফারিত চোখে সামনে দেখতে পেয়েছিল ওর পুরুষাঙ্গ। প্রবল বেগে মাথা ঝাঁকিয়ে সরিয়ে নিতে চেয়েছিল ওর মুখ। সোমনাথের সাথেও ওড়াল সেক্স করতে একটু যেন ঘেন্না করতো উদিতার। কিন্তু অনড় সামশের উদিতার চুলে মুঠি টেনে ধরেছিল তারপরে মুখে আমুল ঢুকিয়ে দিয়েছিল বাঁড়াটা। করণের সাথে শত্রুতার জ্বালা আজকে ওর অউরত কে দিয়ে বাড়া চুষিয়ে কিছুটা কমল যেন ওর । পালা পালা করে উদিতাকে এইভাবে কিছুক্ষণ ভোগ করার পর আবার গাড়ি ছুটিয়ে দিয়েছিল ওরা। নিজের ছেঁড়াখোঁড়া ব্লাউস শাড়ি আবার টেনেটুনে ঠিক জায়গায় নিয়ে আস্তে আস্তে উদিতা ভাবতে লাগলো, “এর পড়ে কি আরও আছে? ওর ভিতরে এখনো কেউ প্রবেশ করায়নি, তবে কি কারোর জন্যে নিয়ে যাচ্ছে? ওদের মধ্যে কে একজন যেন বলছিল পহেলে করেগা রাম্লাল, বাদ্ মে সব চ্চুন্নিলাল…কে এই রাম্লাল?”
আধ ঘণ্টা চল্লিশ মিনিট এভাবে চলার পর ইয়াদবের কোঠা তে এসে পৌঁছেছিলো ওদের গাড়ি। উদিতা কে গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে এনে সান বাঁধানো উঠোনের মাঝ খানে বসিয়ে রেখেছিল ওরা। উদিতার ভাবনা বর্তমানে ফিরে এলো।
ইয়াদবের কোঠা তে ওঁর প্রায় জনা বিশেক লোক থাকে। অনেকেই তাদের বউ ছেলেমেয়ে নিয়ে। ব্যাটাছেলেরা মারদাঙ্গা, দখলদারি আর কোঠা পাহারা দেওয়ার কাজ করে আর তাদের বউ রা বাড়ির। কখনও কখনও তাদের ইয়াদবের বিছানায় ওর বিকৃত যৌন তারনার সাথিও হতে হয়। ওদের বর রাই ঠেলে ঠেলে পাঠায়। ইয়াদব কে বউ বিছানা তে খুশী করতে পারলে মাঝেমধ্যে ভাল পরসাদ এর ভাগ পাওয়া যায় সবার আগে।

বাধা দেওয়ার চেষ্টা বৃথা দেখে উদিতা হাল ছেড়ে দিয়েছিল। বলদেওর আর ওর হাত চেপে রাখার দরকার ছিল না। পাণ্ডের জিভ উদিতার শরীর পরিক্রমা শেষ করতেই ওকে টেনে সরিয়ে দিয়ে বলদেও ওঁর জায়গা নিয়েছিল। পাণ্ডের বাহুবন্ধনে বন্দি উদিতার অর্ধ নগ্ন শরীরের নড়াচড়া দেখে নিজেকে স্থির রাখতে পারছিল না। পাণ্ডে উদিতার বুক পেটের কাছে নেমে যাওয়ার সাথে সাথে ওর চোখে গালে ঠোঁটে গলায় চুমুর পর চুমু খেতে লেগেছিল। বুক থেকে ব্লাউস তা আরও ভাল করে সরাতে গিয়ে ছিঁড়ে ফেলেছিল আর একটা বোতাম। আরও ভাল করে, আরও সময় নিয়ে সোহাগ করেছিল স্তন যুগল নিয়ে। তবে পাণ্ডের থেকে একটু নরম ছিল বধহয়। বুক টিপছিল বেশ নরম করে। ব্যাথা লাগেনি উদিতার।
এর পর গাড়ি থামিয়ে একে একে জায়গা বদল করেছিল শঙ্কর আর সামশের। শঙ্করের হাত দিগবিজয়ীর মতন উদিতার কাপড় সায়া তুলে দিয়ে খেলা করেছিল যৌনাঙ্গ নিয়ে, ঢুকিয়ে দিয়েছিল একটা দুটো আঙ্গুল গুদের ভিতরে। সামশেরের কাধ দিয়ে বেশ ভালোই রক্ত পড়ছিল। ডান হাত টা বিশেষ আর নাড়াতে পারছিল না। বাঁ হাত দিয়েই উদিতা কে হাঁটু গেড়ে ওর সামনে বসিয়েছিল। উদিতা বিস্ফারিত চোখে সামনে দেখতে পেয়েছিল ওর পুরুষাঙ্গ। প্রবল বেগে মাথা ঝাঁকিয়ে সরিয়ে নিতে চেয়েছিল ওর মুখ। সোমনাথের সাথেও ওড়াল সেক্স করতে একটু যেন ঘেন্না করতো উদিতার। কিন্তু অনড় সামশের উদিতার চুলে মুঠি টেনে ধরেছিল তারপরে মুখে আমুল ঢুকিয়ে দিয়েছিল বাঁড়াটা। করণের সাথে শত্রুতার জ্বালা আজকে ওর অউরত কে দিয়ে বাড়া চুষিয়ে কিছুটা কমল যেন ওর । পালা পালা করে উদিতাকে এইভাবে কিছুক্ষণ ভোগ করার পর আবার গাড়ি ছুটিয়ে দিয়েছিল ওরা। নিজের ছেঁড়াখোঁড়া ব্লাউস শাড়ি আবার টেনেটুনে ঠিক জায়গায় নিয়ে আস্তে আস্তে উদিতা ভাবতে লাগলো, “এর পড়ে কি আরও আছে? ওর ভিতরে এখনো কেউ প্রবেশ করায়নি, তবে কি কারোর জন্যে নিয়ে যাচ্ছে? ওদের মধ্যে কে একজন যেন বলছিল পহেলে করেগা রাম্লাল, বাদ্ মে সব চ্চুন্নিলাল…কে এই রাম্লাল?”
আধ ঘণ্টা চল্লিশ মিনিট এভাবে চলার পর ইয়াদবের কোঠা তে এসে পৌঁছেছিলো ওদের গাড়ি। উদিতা কে গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে এনে সান বাঁধানো উঠোনের মাঝ খানে বসিয়ে রেখেছিল ওরা। উদিতার ভাবনা বর্তমানে ফিরে এলো।
ইয়াদবের কোঠা তে ওঁর প্রায় জনা বিশেক লোক থাকে। অনেকেই তাদের বউ ছেলেমেয়ে নিয়ে। ব্যাটাছেলেরা মারদাঙ্গা, দখলদারি আর কোঠা পাহারা দেওয়ার কাজ করে আর তাদের বউ রা বাড়ির। কখনও কখনও তাদের ইয়াদবের বিছানায় ওর বিকৃত যৌন তারনার সাথিও হতে হয়। ওদের বর রাই ঠেলে ঠেলে পাঠায়। ইয়াদব কে বউ বিছানা তে খুশী করতে পারলে মাঝেমধ্যে ভাল পরসাদ এর ভাগ পাওয়া যায় সবার আগে।

উদিতা কে দেখে সবাই প্রায় নিজের ঘর ছেড়ে বেড়িয়ে এলো। মেয়ে রা ঘরের দরজা ধরে দাঁড়িয়ে থাকলেও ব্যাটাছেলেরা সবাই প্রায় ওঁর ঘাড়ের কাছে এসে দাঁড়াল। এর আগে সামশের আর ওর দলবল বেশীরভাগ সাঁওতাল বা নয়ত অবন্তিপুরের কারোর বউ মেয়ে কে তুলে এনেছে। এরকম রূপসী, স্বাস্থ্য বতি কাউকে আনেনি। একে দেখেই মনে হচ্ছে বড় ঘরের মেয়ে আর বঙ্গালি। ওদের কানে কানে পৌঁছে গেছে সুরাজপুরের ফিলম বাবু কল্কাত্তা থেকে রখ্যেল আনিয়েছে। কোই হিরোইন হবে। সামশের কিনা তাকেই তুলে আনল প্রথমদিনেই!
-“সচমুছ কল্কত্তেকা ফিলম স্টার হ্যাঁয় ক্যা? বহত চিকনি বদন হ্যাঁয়”, গঙ্গাধরের উৎসাহ একটু বেশী। ইদানিং ইয়াদব ওকে একটু বেশী ভরসা করছেন। বেশ কিছু কাজ দিয়েছেন যেটা আগে শুধু চৌবে আর সামশের পেত। গঙ্গাধরের দশ বছরের পুরনো বউও হটাত করে ইয়াদবের সুনজরে পড়েছে। তাই ওর একটু হম্বিতম্বি বেশী। একটা হাত উদিতার পাছার ওপরে রেখে অনেকক্ষণ ধরে আলতো আলতো চাপ দিচ্ছিল। মেয়েদের শরীরের এই জায়গা তা গঙ্গাধর কে সবচেয়ে বেশী আকর্ষিত করে। এই মাগিটার বেশ শক্ত টাইট পাছা ফিল করে আনন্দ হল গঙ্গাধরের। যদি আগের দিনের মতন আজকেও পরথম পরসাদ পায় তাহলে প্রচুর আদর করবে এই জায়গায়। গঙ্গাধরের হাত উদিতার পাছার মাঝখান তা ফিল করতে লাগলো। গাড়িতে চারজনের অত্যাচারে উদিতার ব্লাউসের আর একটা বোতাম ছিঁড়ে গেছিলো। শাড়ির আচলটা সারা গায়ে ভাল করে জড়িয়ে জবুথুবু হয়ে বসলো ও। আশেপাশের লোক গুলো আরও ঘন হয়ে ঘিরে ধরছে ওকে। এদিক ওদিক অসহায়ের মতন তাকাল। কয়েকটা ঘরের দরজায় মেয়েদের মুখ ও দেখতে পেল। কিন্তু তারাও ধিরে ধিরে দরজা বন্ধ করে ভিতরে চলে যাচ্ছে। উদিতার গায়ের কাপুনি টা যেন আরও বেড়ে গেল। ওকে সাহায্য করার মতনও কেউ নেই।
সামশের কোঠাতে এসে সুরজমলের বউ চান্দনির ঘরে ঢুকে গেছিল। ফিলম বাবুর আউরত কে নিয়ে বাকিরা ভালোই মস্তি করা শুরু করেছে। কিন্তু সে আর কতক্ষন, ইয়াদব টের পেলেই নিজের ঘরে নিয়ে যাবে। তার আগে যা করতে পারে ওরা করে নিক। সুরজমলের মোবাইলে চেষ্টা করেছিল বার কয়েক একটু আগে, পায়নি। বোধহয় টাওয়ার নেই অথবা ফিলম বাবু ওঁকেই সাবড়ে দিয়েছে। সামশের নিজেকে দের ঘণ্টা টাইম দিল। এরমধ্যে সুরজমল ফোন করলে ভাল। আর যদি না করে তাহলে প্ল্যান বি তে যেতে হবে সাথে সাথে। এক সময়ে স্টেট আর্মড পুলিশে সাব ইন্সপেক্টর ছিল সামশের। লোক চরিয়ে খেয়েছে অনেক দিন। ফিলম বাবুর সাথে যে ফিলমের কোনও সম্পর্ক নেই সেটা বুঝতে ওর দুদিনও লাগেনি। প্রথমে ভেবেছিল লাল পার্টির উঁচু মাথার কেউ হবে।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#10
আজকাল তো এটা শহুরে বাবুদের একটা ফ্যাশন হয়েছে। নিজেরা দেদারে পয়সা কামাচ্ছে আবার ভিতরে ভিতরে এদের কেও পয়সা খাওয়াচ্ছে। সামশের শুনেছিল অনেকে নাকি এসব করার জন্য বিদেশ থেকে কিসব অ্যাওয়ার্ড ও পায়। চৌবে চর লাগিয়েছিল ওর পিছনে, সাত দিনের মাথায় এসে খবর দিল যে এ ইন্টেলিজেন্সের লোক। তবে স্টেট পুলিশ না সেন্ট্রাল সেটা বলতে পারবে না। তবে কাঁটা কে গোড়া থেকে উপড়ে ফেলার পরামর্শ দিয়েছিল চৌবে। ওর কথামতন সিউপুজন আর চমনলাল কে পাঠিয়েছিল সামশের। বাঘা লোক ছিল ওরা, মুঙ্গেরের পেশাদার খুনে। এর আগে বেশ কিছু পুলিশের মাথা কেও স্বর্গে পাঠিয়েছিল। কিন্তু পরের দিন ওদের মাথাকাটা বডি দেখেই বুঝে গিয়েছিল সামশের এ অনেক শক্ত বাঁশ। ওপরে ওপরে অনেক হম্বিতম্বি করলেও ভিতরে একটা ভয় ছায়া ফেলেছিল। সামশের জানে সরকার একটা লিমিট অবধি চুপ করে থাকে। তার বেশী বেড়ে গেলে কেটে ফেলে অন্য গাছ বসায়। ওদেরও কি সেই সময় এসে গেছে? এটা আজ থেকে প্রায় বছর তিনেক আগের কথা। সুরাজপুরে আর ঘাঁটায় নি সামশের তবে ভিতরের ভয়, আশঙ্কা টা একটা রাগের জন্ম দিয়েছিল। কোনও এক সুযোগ পেলে বদলা নেবে ভেবে রেখেছিল।
ফিলম বাবুর সাথে পরের বার দেখা হয়েছিল গতবছর রায়পুরে। কোয়েলার একটা ধান্দা পাকা করার জন্যে ইয়াদব ওকে ওখানে পাঠিয়েছিল। বিরজি পরসাদ এর বাড়ি থেকে বেড়িয়ে পোরবাল ধাবার সামনের বাস স্ট্যান্ড এর অন্ধকার সরু গলিটা পেরোনোর সময় ওকে দেখে চমকে উথেছিল সামশের। একটা হাত ক্ষিপ্র ভাবে কোমরে গোঁজা পিস্তল টার ওপরে রেখেও বুঝতে পেরেছিল খুব একটা লাভ নেই। ওর পিছনেও লোক আছে রাস্তা বন্ধ করে।
-“ইয়াদব কা খব্র দেতে রহনা হমে ভি কভি কভি। কাহা কা মাল কাহা যা রহা হ্যাঁয়। গোলী বারুদ কিধার সে মিল রহা হ্যাঁয়, ইয়ে সব ছোটি মোটি বাঁতে”, ফিলম বাবু হাতে ছোলা নিয়ে চিবাতে চিবাতে বলেছিল।
-“বদলে মে ক্যা মিলেগা?”
-“তুমহারে বারে মে হম শোচনা বন্ধ কর দেঙ্গে জায়সে কি তুম হও হি নহি”
-“অগর রাজি না হুই তো?”, সামশের বাজিয়ে দেখতে চাইছিল ব্যাপার টা কতটা ঘোলা জলের।

-“ইয়াদব তো জায়েগা জলদি, তুম ক্যা উস্কে পহেলে জানা চাওগে ইয়া থোরি ওয়েট করকে?”, ফিলম বাবু একটু এগিয়ে এসে সামশেরের কাঁধে হাত রেখে বলেছিল। হাতের সামান্য চাপেও সামশেরের বুঝতে অসুবিধে হয়নি লোকটার গায়ের জোর আসুরিক, “ইস দুনিয়া কা খুবসুরতি অউর ভি কুছদিন দেখলও, যানা তো একদিন হম সবকও হ্যাঁয়”।
সামশের বুঝেছিল ওর কাছে আর কোনও উপায় বিশেষ নেই। বুধনের হাত দিয়ে মাসে বার তিনেক করে খবর পাঠাতো। প্রথমে ইয়াদবের বিজনেস পার্টনার দের নাম, তারপর ধিরে ধিরে কোয়েলার খাদানের চোরাকারবারি আর তাদের সাথে লাল পার্টির যোগসাজশের খবর। ইয়াদবের দিন ফুরিয়ে আসছিল সেটা বুঝতে আর ওর অসুবিধে ছিলোনা। কিন্তু ওর শুধু একটাই খটকা লাগত মাঝে মধ্যেই বুধন এসে জিগেস করতো যে ও চিনা চাচার কিছু জানে কিনা। নাম টা সামশেরের কানেও এসেছিল। সাঁওতাল পট্টির ঝুম্লা কে রেপ করার সময় প্রথমবার শুনতে পেয়েছিল ওর মুখে চিনাচাচার কথা। অভিশাপ দিচ্ছিল ঝুম্লা ওদের যে একদিন চিনা চাচা এসে সব কিছুর বদলা নেবে। ঝুম্লার লাশ রেল লাইনের পাশে পড়ে থাকার তিন দিন পড়ে সত্যি বদলা এসেছিল। অবন্তিপুর রেল ব্রিজের নিচে পাওয়া গেছিলো ওর দুই চ্যালার বডি, গুলিতে ঝাঁঝরা। চার পাশে ছড়িয়ে ছিটিয়ে পরেছিল অনেক পোস্টার, লাল পার্টির। সেদিন থেকে সামশের খোঁজ নেওয়া শুরু করেছিল চিনা চাচার। মাস খানেক আগে বাজার থেকে হপ্তা তোলার সময় কসাই কুরেশি হটাত আলাদা করে ডেকে নিয়ে সামশেরের হাতে গুঁজে দিয়েছিল একটা কাগজের টুকরো, চিনাচাচার চিঠি। সামশের ভাবতেও পারেনি কুরেসি এতদিন লাল পার্টির হয়ে কাজ করতো ওদের নাকের ডগায় বসে। পড়ে ফেরত দেওয়ার সাথে সাথে কাগজের টুকরো টা মুখে চিবিয়ে খেয়ে ফেলেছিল কুরেসি। চিনাচাচা মোবাইল ব্যাবহার করেনা। হিউম্যান কুরিয়ার সব এদিক ওদিকের খবর নিয়ে বেড়ায়। পর পর বেশ কয়েকবার ফরমান পাওয়ার পর প্ল্যান টা ক্লিয়ার হয়েছিল সামশেরের কাছে। ফিলম বাবু যেমন চিনা চাচার খবর খুজছে তেমনি চিনা চাচাও চায় ফিলম বাবুর আতা পাতাহ। তার বদলে লাল পার্টি ছোবেনা সামশের কে। সামশের এটাও জেনে গেছিলো খুব শিগগিরি অবন্তিপুর, সুরাজপুরের দখন নেবে লালেরা আর এবার ওরা আসছে অনেক বড় দল নিয়ে। ইয়াদবের আর ক্ষমতা হবে না রনবির সেনা কে দিয়ে ওদের আটকানোর। নৌকা বদল করার এমন সুযোগ হারাতে চায়নি সামশের। ঘাঘু ডাবল এজেন্টের মতন একইসাথে দুজন কে খেলাতে শুরু করেছিল আর সেসঙ্গে নজর রাখছিল ফিলম বাবুর প্রতিটা নড়াচড়ায়। তাই দুসপ্তাহ আগে যখন ওকে ওড়ানোর ফরমান আসে চিনাচাচার কাছ থেকে প্ল্যান করতে খুব একটা অসুবিধে হয়নি সামশেরের। নজর করেছিল মউয়া কে মাঝেমধ্যেই কারণে অকারণে বুধন বা ফিলম বাবুর সাথে মেলামেশা করতে।

বুঝেছিল মউয়া ফিলম বাবুর কাছে দরকারি কেউ। সেখান থেকেই আজকের ফাঁদ পাতার মতলব করেছিল। কথা ছিল ও নিজেও থাকবে সেখানে। কিন্তু বিকেলের ট্রেন এ কিছু নতুন লোক আসে সুরাজপুরে। কুরেসি খবর দেয় সে নাকি ফিলম বাবুর অউরাত, সুমন গেছিলো পাতাহ করতে কিন্তু প্রচুর মার খেয়েছে। শেষ মুহূর্তে পরিকল্পনা চেঞ্জ করেছিল তাই। যদি ফিলম বাবু আরও গভির জলের মাছ হয়? আজকের ফাঁদ কেটে বেরোতে পারলে সামশেরের হাতে কোনও পাত্তি থাকবে না খেলার। চিনা চাচা বলেছিল যেদিন উড়বে রেল লাইন সেটাই হবে ওর সিগন্যাল। সামশের কে কোঠা থেকে হাওয়া হয়ে যেতে হবে, লাল পার্টি হামলা করবে এখানে। কেন জানেনা ওর মনে হচ্ছে আজকেই হবে সেই রাত। সুরাজপুরের হাওয়া তে গন্ধ পেয়েছে সামশের, বারুদের।
জানলার গরাদ ধরে বাইরের উঠোনের জমাট মস্তি দেখছিল সামশের। গঙ্গাধরের লোকজন লউন্দি পেয়ে পাগল হয়ে উঠেছে। ক্ষুদারত নেকড়ের মতন ছোক ছোক করছে ওর চারপাশে। চান্দনি ভিতরের ঘরে বাচ্চা টাকে ঘুম পাড়াতে গেছে। সামশের ঘরে ঢোকাতে জেগে গেছিল ও।
-“কহাসে উঠায়ে ফিরসে লদকি কো?”, চান্দনি অনুযোগের গলায় বলল। হালকা করে টেনে দিল ভিতরের ঘরের দরজা। আওয়াজে না আবার ঘুম ভেঙ্গে যায় ওর আর সুরজমলের দেড় বছরের ছেলেটার। একটা হালকা হলুদ রঙের পাতলা শাড়ি পড়েছে চান্দনি, আর তার সাথে কমলা রঙের জামা। হাতে দু তিনটে রঙিন কাচের চুড়ি আর কপালে একটা বেশ বড়সড় কমলা সিদুরের টিপ। সুরজমল কে রাতের কাজে পাঠালে সামশের ওর বাড়ি আসে। আজকেও আসবে ভেবে রেখেছিল চান্দনি, তাই ভাঁজ খুলে একটা নতুন শাড়ি বের করেছিল। গায়ে একটু আতরও মেখে নিয়েছিল। সামশের পিছন ঘুরে তাকিয়ে কোনও কথা না বোলে গা থেকে জামা টা খুলে ফেলল। সাড়া গা রক্তে ভিজে গেছে। এখুনি কিছু একটা লাগিয়ে রক্ত বন্ধ করা দরকার কাটা জায়গা টা থেকে। সেপ্তিক হয়ে গেলে সদর হস্পাতালে যেতে হবে যার সময় নেই ওর কাছে।
-“আই বাপ য়ে ক্যা কর দিয়া আপনে, কায়সে হুয়া?”, চান্দনি ছটফট করে উঠল। রক্ত এর আগে যে ও দেখেনি তা নয়। ওঁর বর সুরজমল মাঝেমধ্যেই জামা কাপরে রক্ত মেখে আসে। কখনও নিজের আবার কখনও অন্যের। চান্দনির বাবা কম্পাউন্দার ছিলেন। ও এসব ব্যাপার গুলো ভালোই সামলাতে পারে। কিন্তু সামশেরের ব্যাপারটা অন্য। চান্দনি সামশের কে পাগলের মতন ভালবাসে। সুরজমল ও বোঝে সেটা। এই নিয়ে বার বার মার ও খেয়েছে ওর হাতে চান্দনি। কিন্তু সুরজমল সামশের কে ভয় পায় তাই চূড়ান্ত রাগ হলেও এখনো মেরে ফেলেনি।

যতদিন যাচ্ছে চান্দনি যেন আরও মরিয়া হয়ে ভালবাসছে সামশের কে। কিন্তু ওর এই প্রেম এক তরফা। সামশের ওর শারীরিক চাহিদার খোরাক মেটাতে পিছপা না হলেও মন দেয়নি কোনোদিন। চান্দনি মাঝে মধ্যেই ভাবে, ওর কি মন আছে আদৌ। কিন্তু নিজেকে আটকাতে পারেনা। সামশেরের চওড়া পেশী বহুল কাঁধ, ধারাল চেহারা আর এলোমেলো চুল ওঁর যৌনাঙ্গ ভিজিয়ে দেয়। আচমকা একটা আবেগ চলে আসে ওকে আরও নিবিড়, নির্ভয়ে পাওয়ার। সামশের যদি কোনোদিন একবারও ডাকে তাহলে এসব কিছু ছেরেছুরে এক কাপড়ে বেড়িয়ে যেতে রাজি আছে ও। কিন্তু সে ডাক আসেনি এখনো।
তাড়াতাড়ি ভিতর থেকে একটা হুইস্কির বোতল, লাল ওষুধ আর গজ নিয়ে এলো রান্না ঘর থেকে। ভেজা তুলো দিয়ে রক্ত মুছে কিছুটা হুইস্কি ধেলে দিল ওর ওপর দিয়ে। ও জানে অ্যালকোহলের জিবানু মুক্ত করার গুন। প্রশিক্ষিত হাতে লাল ওষুধ লাগানোর পর একটা ছোট্ট মতন পট্টিও করে দিল। সামশেরের মুখ ওর বুকের কাছে ছিল এতক্ষণ। ওর নিঃশ্বাস কোমরে নাভির কাছে অনুভব করছিল চান্দনি। উথাল পাথাল হচ্ছিল ভিতর টা। এত কাছে মনের মানুষ টা থাকলে গতরের ডাক উপেক্ষা করা কঠিন। পট্টি লাগানোর পর মাটি থেকে কিছু কুড়নোর ছুতোয় গায়ের আচল ফেলে দিল নিজের থেকেই। সোজা হয়ে উঠে দাঁড়ালো সামশেরের চোখে চোখ রেখে। চূড়ান্ত আবেগে নাভির কাছে পেট টা তিরতির করে কাঁপছে। গভীর নিঃশ্বাসের সাথে বুকের ছন্দ বদ্ধ ওঠানামা মাদকের মতন কাজ করল। উদিতার নরম শরীর লেহন করে সামশের উত্তেজিত ছিল এমনিতেই। চান্দনির এই আহ্বান উপেক্ষা করতে পারলনা। হাত ধরে টেনে কাছে নিয়ে এলো। রুক্ষ ভাবে মাথার চুল ধরে টেনে চান্দনির জিভের সাথে জিভ লাগিয়ে লড়াই শুরু করে দিল। সামশেরের এই রুক্ষতাই চান্দনির ভাল লাগে। কেমন একটা পিপাসারত যুবকের মতন শরীর ঝর্নার পানির ওপরে ঝাঁপিয়ে পড়ে। দুহাতে জড়িয়ে ধরলো সামশেরের গলা। দু চোখ বন্ধ চান্দনির নরম বুক এসে মিশে গেল সামশেরের বুকের সাথে। বাইরের এই শহুরে মেয়েটার কাছে কিছুতেই যেতে দেবে না সামশের কে আজ। মেয়েটাকে দেখার পরেই একটা ইন্সিকিউরিটি এসে দানা বেঁধে ছিল চান্দনির মনে। সামশেরের বাঁ হাত পাতলা কোমর হয়ে চলে গেল চান্দনির বুকে। স্তনভার পরিমাপ করার সময় টুকুও যেন নেই। এক হাতেই প্রবল জোরে ছিঁড়ে ফেলল চান্দনির জামা। হালকা পালকের মতন তুলে নিল কোলে। সামশেরের মাথার চুল টেনে ধরে নিজেকে সামলালও চান্দনি। খিল খিল করে হাসছে ও। সুরজমলের বিছানায় নিয়ে গিয়ে ওকে ছুড়ে ফেলল সামশের। চান্দনি একটা নকল বিপদে পরার ভাণ করে শাড়ির আঁচল বুকের ওপরে জড় করে উপুড় হয়ে গেল। ও জানে সামশের ;., করতে ভালবাসে। তাই এই রোল প্লে টা মাঝেমধ্যেই করে ওর সাথে ওকে খুশী করার জন্য।

সামশের বুনো ষাঁড়ের মতো ঝাঁপিয়ে পড়লো চান্দনির ওপরে। ওকে চিত করে বাদামি গায়ের ডিপ খয়েরি বোঁটার ওপরে দাঁত বসিয়ে দিল। যন্ত্রণার অনুভুতি টা চান্দনির মাথায় গিয়ে আঘাত করলো। দুহাতে সামশেরের মাথা টা ধরে শান্ত করার চেষ্টা করলো একটু।
-“থোরা ধিরে করো সামশের, দরদ মত দিয়ো, ম্যায় তো তুমহারি হি হু”, সামশেরের হিংস্রতা অচেনা লাগলো চান্দনির। সামশেরের কানে যেন কোনও কথা ঢুকছে না। ওর দাঁত চান্দনির বোঁটা ছেড়ে খয়েরি বলয়ে কামড় বসাল। ছটফট করতে করতে চান্দনি দুহাতে ওকে ঠেলে সরানোর চেষ্টা করল। কিন্তু ওর বুনো প্রেমিক কে যেন আজকে রক্তের নেশায় পেয়েছে। বুকের ওপরে উঠে বসে হাঁটু দিয়ে গলা টা চেপে ধরল আর ক্ষিপ্র হাতে খুলে দিল সায়ার দড়ি। দম আটকে আস্তে থাকে চান্দনির। ও বুঝতে পারেনা যে শরীর শুধু সামশেরের হাত বাড়ানোর জন্যেই অপেক্ষা করে থাকে তাকে কাছে পেয়েও এত হিংস্র কেন হচ্ছে আজ। হাত বাড়িয়ে সামশেরের ক্ষত স্থান টাকে ধরার চেষ্টা করতে থাকে চান্দনি। যদি ব্যাথা পেয়ে একটু থামে সামশের, কিন্তু পেরা ওঠে না। চান্দনি কে উপুড় করে দিয়ে পিছন থেকে গলা টা টিপে ধরে পা দুটো ফাক করে দেয় সামশের। পাছার ভিতরে সজোরে ঢুকিয়ে দেয় বাড়া। প্রতিটা ধাক্কায় ককিয়ে উঠতে উঠতে বালিশে মুখ গুঁজে চান্দনি ভাবে, ;., কি তবে এতটাই ভয়ঙ্কর?
বলদেও একটু চিন্তায় ছিল। চৌবে কে মেসেজ করেছে অনেকক্ষণ হল। কিন্তু কোনও নির্দেশ আসেনি ওঁর কাছ থেকে। সামশের কাছে পিঠে নেই তাই আর একটা মেসেজ পাঠিয়ে দিল এই ফাঁকে যে মেয়েটাকে ওরা কোঠা তে নিয়ে এসেছে। ওদিকে শঙ্কর আর পাণ্ডে একটু দূর থেকে গঙ্গাধর আর ওঁর দলবলের ছটফটানি উপভোগ করছিল। জব্বর মাল এনেছে এইবার ওরা। এক্কেবারে পেশাদার রখ্যেল। প্রথম দিকে হালকা বাধা দিয়েছিল, কিন্তু তারপরে দুহাত ছড়িয়ে নিজেকে মেলে দিয়েছিল যা খুশী তাই করার জন্যে। পাণ্ডে অনেকদিন এরকম মস্তি পায়নি চুম্মাচাটি করে। বিলাউসের ভিতর থেকে গোলাপি বোঁটা টা বের করে যখন খাচ্ছিল ওঁর মনে হচ্ছিল যেন এখনি ঢুকিয়ে দেয়। কিন্তু সালা ওই ফ্যাঁকড়া, রাম্লালজি ইয়াদবের পরসাদ ছাড়া কিছু করা যাবে না। আগে উনি ঢোকাবেন মনের আশ মিটিয়ে তারপরে বাকিরা। এরমধ্যে আজকাল আবার ওনার আর দাঁড়ায় না। সাল্লা যতো সময় নষ্ট। এই মাগিটাকে পেলে আজকের রাত কাবার তো করবেনই কাল্ কেও সাঙ্গ হবে কিনা কে জানে। পাণ্ডে আর শঙ্কর তার আগেই কিছু মস্তি করে নেবে ঠিক করলো।

সময় অত্যন্ত ধির গতিতে বইছিল উদিতার কাছে। ভিড় টা যত এগিয়ে আসছিল ও ক্রমশ পিছিয়ে যাচ্ছিল পাছা ঘসে ঘসে। ওর মন বলছিল এতক্ষণ যা গেছে এটা তারচেয়ে অনেক বেশী বিপদের হতে চলেছে। গঙ্গাধর ওঁর হাত ধরে এক হেঁচকা টান মেরে বলল, “আবে তুঁ যা কহা রাহি হ্যাঁয়? হম ক্যা খা লেঙ্গে তেরেকু?”। উদিতা উপুড় খেয়ে এসে পড়লো ওর গায়ের কাছে। গায়ের আঁচল খসে পড়ে গেল প্রায় সাথে সাথেই। স্তন দুটো ব্লাউসের বাঁধন ছেড়ে ঝুলে পড়লো।
দামোদর পাশ থেকে খ্যাঁকখ্যাঁক করে হেসে উঠে বলল, “হ্যাঁ হ্যাঁ খায়েঙ্গে নহি পর পি জায়েঙ্গে দুধওয়া। ইস্কা মাম্মে তো দেখ, বিলকুল গায় কি তরহা দ্যোয়েঙ্গে সব মিলকে”। একটা হাত বাড়িয়ে কচলে দিল বাঁ দিকের স্তন টা। ব্যাথা পেয়ে সরে বসলো উদিতা। করুন ভাবে আশেপাশের লোক গুলোর দিকে তাকাল। কিন্তু কারোর চোখে মুখে করুনার ভাবমাত্র দেখতে পেল না। সবার চোখ ওর নিরাবরণ বুকের ওপরে নিবিষ্ট। ওকে একটা ভোগ্য পন্যের চেয়ে বেশী কিছু ভাবছে না কেউ। অনুভব করলো গঙ্গাধরের হাত আবার পাছার ওপরে ফিরে এসেছে। বেশ জোরে জোরেই খামচে যাচ্ছে দাবনা দুটো কে। উদিতা প্রায় ওর দুহাতের ওপরেই বসে আছে।
“ক্যা গঙ্গাধর সিরফ তুম অকেলে গানড কা মজা লোগে?”, পাণ্ডে পিছন থেকে এসে উদিতার কোমর জড়িয়ে মাটি থেকে টেনে তুলে দাড় করিয়ে দিল। নাভিটা হাতের তালুর মধ্যে নিয়ে পিছন থেকে ঘাড়ে গলায় চুমু খেতে শুরু করলো। উদিতার গলার মঙ্গলসূত্র টা দাঁত দিয়ে এদিক ওদিক সরিয়ে দিচ্ছিল। গাড়িতে এত ভোগ করেও ওর মন ভরেনি। উদিতার গায়ের গন্ধ টা ওকে মাতাল করে দিচ্ছে। দুসরে বান্দেকা অউরাত কে নিয়ে মস্তি করার তো এমনিতেই একটা নেশা আছে তার ওপরে সে যদি এরকম ডবকা হয় তাহলে তো সোনায় সোহাগা। পিছন থেকে দুহাত দিয়ে টিপে টিপে অনুভব করছে উদিতার বড় বড় ডাঁশা মাই দুটো। পাণ্ডে ছোঁয়া পেয়ে বুঝল যে দুটো বোঁটাই শক্ত হয়ে বেড়িয়ে এসেছে জামার বাইরে। শাড়ির আঁচল ঝুলে পড়েছে কোমর থেকে।
-“জোরসে দাবা সালি কো”… “কাপড়ে উতার দে”, ভিড়ের মধ্যে থেকে কয়েকটা আওয়াজ উঠে এলো।
দামোদর এগিয়ে এসে কোমর থেকে ঝুলে থাকা শাড়ির আঁচল টেনে যত্ন সহকারে গা থেকে খুলে দিল। পাণ্ডের হাত উদিতার মাই টিপতে টিপতে ব্লাউসের শেষ বোতাম টাও ছিঁড়ে ফেলল। তারপরে ব্লাউস টা টেনে কাঁধ অবধি খুলে দিল। উদিতার পরিপূর্ণ ভরাট বিরাট দুধ দুটো প্রথমবার এতগুল আগন্তুকের চোখের সামনে সম্পূর্ণ নগ্ন ভাবে প্রকাশ পেল। শঙ্কর একটা সিটি মেরে উঠল আর তার সাথে ভিড়ের মধ্যে বেশ কয়েকজন। উদিতা দেখল আসে পাশের অনেকেরই বয়স বেশ কম, বড়জোর উনিশ কুড়ি হবে।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#11
-“রুক যা ম্যায় এক ফটু লে লেতা হু”, বলদেও দৌড়ে এল অর্ধ নগ্ন উদিতার ছবি তোলার জন্য মোবাইলে। উদিতা জোর করে চোখ চেপে মাথা টা পাণ্ডের ঘাড়ে এলিয়ে দিল। আর অপমান সঝ্য করার ক্ষমতা নেই ওর। যদি দু চোখ খুলে দেখতে পারত যে সব কিছু শেষ হয়ে গেছে।
-“সব এক এক করকে আও আওউর চাখকে যাও দুধওয়া, দেখও মিঠা হ্যাঁয় ইয়া নমকিন”, দামোদর নিজেই আর কারোর জন্যে অপেক্ষা না করে উদিতার দুধ দুটো টিপে, দুলিয়ে, ঝাঁকিয়ে চোষা শুরু করলো। মুখের হাবভাব এমন করতে লাগলো যেন সত্যি টিপে দুধ বার করতে পারছে। পাণ্ডে উদিতার হাত দুটো পিছনে টেনে ধরে কাঁধের ব্লাউস টা খুলে ওটা দিয়েই টাইট করে বেঁধে দিল যাতে ও কোনভাবে বাধা দিতে না পারে। ভিড়ের থেকে জনা দশ বারো লোক উঠে এসে ঠেলাঠেলি করে লাইন দিয়ে দাঁড়াল। বাকিরা এখনো সাহস করে উঠতে পারেনি, শহুরে বাবু দের ঘরের মেমসাহেব তো, পরে যদি কোনও বিপদ হয়। উদিতা নিজের ঠোঁট কামড়ে ধরে ফিল করতে লাগলো ওর স্তনে একের পর এক অপরিচিত হাত, ঠোঁট, দাত আর জিভের স্পর্শ। প্রত্যেকেই অত্যন্ত রুক্ষ ভাবে ভোগ করতে লাগলো ওর বুক। ওদের দাড়িতে, গালে ঘসা লেগে জ্বালা করতে লাগলো গায়ের চামড়া।
-“ইস্কো থোরি ঝুকাদে পাণ্ডে”, গঙ্গাধর উঠে এসে বলল। পাণ্ডে উদিতার মাথা ধরে সামনের দিকে ঝুকিয়ে দিল। গঙ্গাধর ওর পাশে হাঁটু গেড়ে বসে ওর দুটো বোঁটা দুই হাতে ধরে গরুর বাঁট দ্যোয়ানোর মতো করে টানতে লাগলো। উদিতা ব্যাথায়, অপমানে চেঁচিয়ে উঠল, ধ্বস্তাধস্তি করে গঙ্গাধরের হাত থেকে ছাড়াতে চেষ্টা করলো স্তন দুটোকে। কিন্তু দুলে ওঠা ঝুলে থাকা মাই দুটো আসেপাশের দাঁড়িয়ে থাকা লোক গুলোর মনে আরও বেশী লালসা তৈরি করলো। অনেকগুলো হাত এগিয়ে এসে গঙ্গাধরের সাথে সাথে উদিতার মাই দোয়ানোর চেষ্টা করতে লাগলো। নিস্ফল আক্রোশে ঝরঝর করে কেঁদে ফেলল ও।
-“আবে গান্ড তো নিকাল ইস্কি”, ভিড়ের মধ্যে থেকে আবার একজন কেউ চেঁচিয়ে বলল। উদিতা কথা টা শুনেই মরিয়া হয়ে বাঁধা হাত দিয়েই পিছনে সায়া টা চেপে ধরল। শরীরের এই শেষ আবরন টুকু ও চলে যেতে দেবেনা কিছুতেই। প্রচণ্ড জোরে নিজেকে ছাড়িয়ে নিল গঙ্গাধর আর ওর দলবলের হাত থেকে। মুখ দিয়ে চাপা কান্নার আওয়াজ করে পা ছুড়তে শুরু করল। একবার ওর পা গিয়ে সজোরে লাগলো দামোদরের পুরুষাঙ্গে। নাক চিপে হাঁটু গেড়ে বসে পড়লো দামোদর।
-“শালিকি ইত্নি যোশ, দিখাতা হু অভি”, বলদেওর মাথায় যেন খুন চেপে গেছে। উদিতার পা দুটো চেপে ধরে ও আর পাণ্ডে চ্যাংদোলা করে তুলে নিল। শঙ্কর আর গঙ্গাধর আর দু তিনটে কম বয়সি ছেলে এসে ইতি মধ্যে প্রায় ঢিলা হয়ে আসা পেটিকোট টেনে হিঁচড়ে নামিয়ে দিল উদিতার কোমর থেকে। উদিতা অনুভব করলো ওর পা দুপাশে টেনে সরিয়ে নিয়েছে ওরা আর অনেক গুলো আঙ্গুল একসাথে ওর যৌনাঙ্গ আর পাছার ফুটোর মধ্যে বার বার প্রবেশ করছে। ভয়াবহ আতঙ্ক আর অপমানে উদিতা জ্ঞান হারাল। একটা সুতও না থাকা উলঙ্গ উদিতার গায়ের ওপরে প্রায় পনের কুড়ি জনের ভিড় টা ঝাঁপিয়ে পড়লো।


একটু চিন্তিত ভাবেই ঘরে ফিরলেন রাম্লালজি। চৌবের খবর ভুল হয়না। সুমন শালা আবার সুরাজপুরে আসার সাহস পেল কি করে। সামশের টাও আজকাল একটু বেশী বেয়াড়া হয়ে গেছে। কথার ওপরে কথা বলে খুব। আগেকার সময় হলে চোখ উপড়ে নিতেন কবেই। কিন্তু এখন লোকবল কমে এসেছে। ধান্দাপানি ধরে রাখার জন্যে সামশেরকে খুব দরকার। তাই ওর বেয়াদবি গুলো মেনে নেওয়া ছাড়া উপায় কি। পুলিশ কাছেরির চক্কর অনেক বেরেছে আর তার সাথে মিডিয়া ওয়ালা গুলো। পাটনার মেয়ে টার কেস টার পরে সাত আটদিন এই চত্বরে মিডিয়ার গাড়ি ঘুরেছে। ওরা প্রায় বের করে ফেলেছিল সবকিছু। চৌবে ওপর তলায় ফোনটোন করে শেষ অবধি বাঁচায়। ওই একটা কোথাকার কি ছোকরির জন্য হটাত এত লোকের দরদ কেন উথলে উঠল কে জানে। কম বয়স যখন ছিল তখন কতো এরকম মেয়েছেলে তুলে এনে ছুড়ে ফেলেছেন। সত্যি দিনকাল বদলে গেছে। দীর্ঘশ্বাস ফেললেন ইয়াদব। বিহার ভাগ হয়ে ঝাড়খণ্ড হওয়ার পর থেকেই ওনাদের পতন শুরু হয়েছে। আগের রাজনৈতিক ছাতা টা অনেকটাই আর নেই।
ঘরে ঢুকে মাথা টা কেমন যেন ঘুরে উঠল রাম্লালজির। আয়নার সামনের টেবিলের কাছে ঘোমটা টেনে কে দাঁড়িয়ে আছে আধো অন্ধকারে? অবয়ব টা অবিকল পূর্বার মতন। পূর্বা রাম্লালজির স্ত্রির নাম। আজ থেকে পয়তিরিশ বছর আগে বাচ্চা দিতে গিয়ে মারা যান। ইদানীং মাঝে মধ্যেই স্বপ্নে দেখছেন পূর্বা কে। কেমন যেন একটা হাতছানি দিয়ে ডাকার মত করে ডাকে। কোনোমতে দরজার পাল্লা টা ধরে পতন সাম্লালেন রাম্লালজি।
-“পূর্বা তুঁ?”, প্রশ্নটা করেই নিজেরই প্রচণ্ড অবাক লাগলো।
-“জী ম্যায় কমলা”, অবয়ব টা মাথা টা একটু তুলে উত্তর দিল। ঘোমটার কাপড় দিয়ে এখনো মুখ ঢেকে রয়েছে। চোখ টা শুধু খোলা। কমলা গঙ্গাধরের বউ। বিয়ের পর আজ প্রায় বছর দশ হল গঙ্গাধর ওকে এই বাড়ি তে এনেছে। এ বাড়ির আনাচ কানাচ এখন ওর মুখস্ত। বলতে গেলে এই কোঠার পরিস্কার পরিচ্ছন্নতা থেকে শুরু করে হেসেল সব কিছুতেই এখন কমলাই শেষ কথা। বাবু তাও ওকে মাঝেমধ্যেই পূর্বা নামে ডেকে ফেলেন।
-“ক্যা কমলা, ইত্নি রাত গয়ে?”, ধুতি টা একটু ভদ্র করে জড়ালেন কোমরে। বাড়া টা এখনো দাঁড়িয়ে আছে। নিজেই একটু আশ্চর্য হলেন নিজেকে লজ্জা পেতে দেখে।

মেয়েদের সামনে শেষ কবে লজ্জা পেয়েছিলেন মনে পড়েনা রাম্লালজির। গঙ্গাধরের বিয়ের খবর শুনেছিলেন বা ও যে বউ কে নিয়ে এ বাড়িতে এসেছে সেটাও জানতেন উনি, কিন্তু কোনোদিন কমলা কে বিশেষ খেয়াল করেননি। হয়তো বুক অবধি ঘোমটা দিয়ে থাকতো বলে। মাস ছয়েক আগে দুপুরে খাওয়ার সময় চকিতে দেখে ফেলেছিলেন কমলার মুখ। ওনাকে পরিবেশন করছিল। হাত থেকে চলকে পরে গেছিল দুধ। ঠিক যেন পূর্বা। পূর্বা চলে যাওয়ার পর আর বিয়ে করেন নি। রাম্লালজি খুব ভালবাসতেন পূর্বা কে। হাজারিবাগের উজির কেসরামের মেয়ে ছিল। তখনকার দিনে কলেজ পাশ করা মেয়ে এখানে আর কোথায়। বাবার অনেক বারন সত্ত্বেও প্রেম করে বিয়ে করেছিলেন। পাগলের মতন ভালবাসতেন দুজনে দুজন কে। কিন্তু কপালের ফেরে বিয়ের পাঁচ বছরের মাথায় চলে যায় ওকে একলা ফেলে।
কমলা কে দেখে কেমন যেন আনমনা হয়ে গেছিলেন তাই। এত মিল কি করে হতে পারে। নাকি তারই কোনও ভুল হচ্ছে। একদিন গঙ্গাধর কে কথায় কথায় বলে ফেলেছিলেন ব্যাপার টা। সেদিন রাতেই কমলার হাত ধরে হিড়হিড় করে টানতে টানতে ইয়াদবের ঘরে ছেড়ে দিয়ে গেছিলো গঙ্গাধর। যেকোরে হোক মনিব কে খুশী করতে হবে। কমলা কে পাওয়ার জন্যেই হয়তো এরকম কোনও কথা বানিয়ে বলেছেন গঙ্গাধর কে।
-“উনহনে বোলা কি আজ আপকে পাস রহেনে কো”, কমলা আবার মাটির দিকে ঘাড় ঝুঁকিয়ে বলল, “আপ কহা থে ইত্নি দের তক?”। এ বাড়ির অন্দরমহলের মেয়েদের মধ্যে রাম্লাজি কে পাল্টা প্রস্ন করার সাহস শুধু কমলারই আছে। ওর মধ্যে নিজের মড়া বউকে দেখতে পান রাম্লালজি শুনেছিল কমলা। বেশ মজা লেগেছিল তখন। সেই থেকে হাবেভাবে একটু খবরদারি করার চেষ্টা করে মাঝে মধ্যে। প্রায় সত্তর ছোঁয়া এই একলা বুড়োটাকে দেখলে কেমন যেন একটু মায়াই হয় কমলার। বাইরে এত রুক্ষ, কিন্তু ভিতর টা কেমন যেন হাহাকার করছে।
কমলার প্রশ্নের উত্তর কি দেবেন ভেবে পেলেন না রাম্লালজি। চেতনার মুখ তা এক ঝটকায় মনে পড়ে গেল। হাতজোড় করে কাদছিল মেয়েটা। পূর্বা জানলে কি ভাবতো? কমলাও হয়তো সেই রকমি ভাববে। নিচু হয়ে যাবেন কি ওর সামনে? চোখ সরিয়ে নিলেন কমলার কাছ থেকে। বোঝাই যাচ্ছে অনেকক্ষণ অপেক্ষা করছে ও এখানে।

-“থোড়া কাম থা চৌবে সে”, ইয়াদব খাটের পাশে ঢাকা গ্লাস টা থেকে জল ঢকঢক করে খেয়ে নিয়ে খাটে বসলেন। ওনার মাথাই এখন হেট হয়ে আছে। কমলার সাথে চোখাচুখি হয়ে যাওয়ার ভয়ে মুখ তুলছেন না তিনি। শেষ কবে যে এরকম বিবেক দংশন হয়েছিল? বুক টা একটু ধড়ফড় ও করছে। মাথার কাছের ডান দিকের দেওয়ালে পূর্বার একটা অনেক বড় ছবি টাঙ্গানো আছে। ওদিকে তাকাতেও সাহস পাচ্ছেন না এখন।
-“সর দাবা দু আপকা?”, কমলা একটু কাছে এসে বলল, “নিঁদ আ জায়েগা জলদি মে”।
-“নহি নহি, অভি থোড়া সো জাতা হু। টায়ার্ড লগ রহা হ্যাঁয়”, রাম্লালজি আবার একটু লজ্জা পেয়ে গুটিয়ে গেলেন যেন। কি হচ্ছে ওনার আজকে? কমলার সামনে বরাবরই একটু আড়ষ্ট থাকেন। কিন্তু আজকে আরও অন্যরকম লাগছে। পাটনার মেয়েটার মুখ টাও এক ঝলক মনে পড়ে গেল নাকি? ওনার ওপর থুতু ছেটানোর পর কিরকম একটা ঘৃণার দৃষ্টি মেলেছিল।
-“ঠিক হ্যাঁয়, আপ সো জাইয়ে, ম্যায় দরওয়াজা বন্ধ করকে আতি হু”, কমলা রাম্লালজির ঘরের বিরাট দরজা টা, ক্যাচকোঁচ শব্দ করে ভিজিয়ে দিল। বুড়োর আজকে আবার ভীমরতি ধরেছে মনে হচ্ছে। গতমাসে পূর্ণিমার দিনও এরকম ভাবসাব করছিলেন। কমলার দিকে পিছন করে গুটিয়ে শুয়ে ছিলেন। সাড়া রাত পিঠ হাতিয়ে দিয়েছিল কমলা। আজকে গঙ্গাধর বার বার বলেদিয়েছে ওকে মালিক কে সব রকম সোহাগ দিতে। তুলে আনা মেয়ে গুলোর সাথে নষ্টামি করলে বাবুর নাকি এরকম বোধ হয় পরে। বয়স হয়েছে কিনা। খাটের পাশে এসে গা থেকে শাড়ি টা হালকা করে খুলে ফেলল।
-“কমলা, আজ নহি চাহিয়ে”, রাম্লাল ইয়াদব মশারির ভিতরে খাটের ওপরে উঠে বসলেন। আজ আর কিছু করার ইচ্ছে নেই। কিন্তু চান না যে কমলা চলে যাক। একা থাকতে ভয় করবে বাকি রাত টা।
ওর কথায় পাত্তা না দিয়ে ব্লাউস টা খুলে ফেলে সায়া বুক অবধি টেনে বিছানায় উঠে পড়লো কমলা। পুরুষ মানুষের মন ফিরতে বেশিক্ষণ লাগেনা। শেষ কয়েকবারের ভীমরতি বাদ দিলে এর আগে ওর শরীর নিয়ে সোহাগ করেছেন বৈকি। আজকে মনে হয় শরীর টা বেশ খারাপ। রাম্লালজির দুকাধ ধরে ওকে শুইয়ে দিল কমলা। বেশ ঠাণ্ডা পরে গেছে, কিন্তু এর মধ্যেই ঘামে ভিজে আছেন উনি। ওর মাথা কমলা ওর বুকের ওপরে টেনে আনল। একটা শিশুর মতন আঁকড়ে ধরলেন কমলার শরীর রাম্লালজি।
চোখ জুড়িয়ে এসেছিল কিছুক্ষণের মধ্যেই। বাইরের উঠোনের চিৎকার চেঁচামেচিতে একটু উসখুস করছিলেন কিন্তু ঘুম টা পুরোপুরি ভাঙ্গেনি। ভাঙল প্রচণ্ড বিস্ফরনের শব্দে। প্রায় সত্তর বছরের পুরনো বাড়ির কড়ি বর্গা, খিলান কেঁপে উঠল। জানলা গুলোর খট খট শব্দের মধ্যে ধড়মড় করে বিছানায় উঠে বসলেন ইয়াদব। কিছুক্ষণ চুপ করে কিছু বুঝতে না পেরে খাট থেকে লাফিয়ে নেমে দরজা খুলে বারান্দায় বেড়িয়ে এলেন।




উদিতা কে মাঝ খানে রেখে জটলা টা চারদিকে ছড়িয়ে গেল। উদিতার জ্ঞান চলে এসেছিল কিছুক্ষণের মধ্যেই। সান বাঁধানো ঠাণ্ডা উঠোনটাতে শুয়ে দাঁতে দাঁত চপে সঝ্য করছিল এতক্ষণ। হাত পা গুলো টান টান করে ছড়ানো ছিল কারোর না কারোর হাতে বা কোলের মধ্যে। কেউ একজন ওকে গভীর ভাবে চুমু খাচ্ছিল ঠোঁটে। ওর যোনি চুষে চুষে পিচ্ছিল করে দিয়ে দামোদর প্রস্তুতি নিচ্ছিল উদিতার ভিতরে প্রবেশ করার। আড়চোখে দেখেছিল আশেপাশের বেশ কয়েক জনের হাতে ইতিমধ্যেই বেড়িয়ে এসেছিল তাদের উদ্ধত পুরুষাঙ্গ। দামোদর সবার বড় হওয়ার জন্যে তারই প্রথম অধিকার ঠিক করে নিয়েছিল লোকগুলো বিনা বাক্যব্যায়ে। উৎসাহের চরম পর্যায়ে দামোদর যখন ধুতি সরিয়ে উদ্যত বাড়া বের করে আনবে, তখনি কান ফাটানো শব্দ ও তার সাথে মাটির কাপুনি ওকে ছিটকে দিল উদিতার শরীর থেকে। উদিতা অনুভব করলো একে একে সবাই ওকে ছেড়ে উঠে দাঁড়িয়েছে। ওর নগ্ন দেহের ওপর দিয়ে এতক্ষণ ঘুরে বেড়ানো লালসাসিক্ত হাত গুলো আর নেই। পাঁচিল, দরজা পেড়িয়ে অদুর রেল স্টেশনের কাছাকাছি শব্দের উৎসের দিকে নিস্পলকে তাকিয়ে থাকা ভিড়ের মধ্যে ও যেন অবহেলিত কেউ। ভগবান কি তবে ওর প্রার্থনা শুনেছে? উদিতা দেখল শঙ্করের হাতে এখনো ওর কালো সায়াটা দলা পাকিয়ে আছে। একটুকরো কাপড়ের জন্যে উতলা হয়ে উঠল ও।
-“আয় হারামজাদা শঙ্কর দেখ জলদি ক্যা হুয়া?”, ঘাড় ঘুরিয়ে দেখলও সবাই, রাম্লালজি বারান্দায় দাঁড়িয়ে চিৎকার করছেন। অবন্তিপুর জংশন স্টেশনে দাউদাউ করে জ্বলে ওঠা আগুন আর কালো ধোঁয়া তার নজর এড়ায় নি দোতলার বারান্দা থেকে। এটা কোনও রেল দুর্ঘটনা নয়। এই সময়ে এই পথে কোনও গাড়ি নেই। এই ধোঁয়া আর আগুন ইয়াদবের চেনা লাগলো। পাঁচ বছর আগে সুরাজপুর বস্তি তে ওর দলবল এরকম দাবানল লাগিয়েছিল ওর দুই ভাই খুন হওয়ার পর।
-“বলদেও, সামশের ভাই কো বুলা জলদি সে।”, শঙ্কর হাতে ধরে থাকা সায়া মাটিতে ছুড়ে ফেলে সদর দরজা দিয়ে ছুটে বাইরে বেড়িয়ে গেল। আগুনের আভাতে সামনের গলিটাও বেশ আলোকিত। শঙ্কর ভুরু কুঁচকে ঠাহর করার চেষ্টা করলো কি হতে পারে। এই রাস্তা দিয়েই ঘণ্টা দেরেক আগে ওই মাগী টাকে তুলে নিয়ে এসেছে ওরা। কোনও গণ্ডগোল তো দেখেনি। নিজেই নিজের ভাগ্য কে গালি দিল শঙ্কর। শালা এতদিন পরে এরকম মস্ত মাল পেয়েছিলো, ভাল করে চুঁচি টেপাও হল না বাওয়াল শুরু হয়ে গেল। এক পা দু পা করে গলির মোড় অবধি এগিয়ে গেল। কিছু লোকের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে বটে কিন্তু পরিস্কার দেখা যাচ্ছে না এখনো। পায়ের তলায় নুড়ি গুলো ফুটে যাচ্ছে, দেখলও যে ও খালি পায়েই বেড়িয়ে এসেছে আর প্যান্ট এর চেন টাও খোলা রয়েছে। একটু আগেই বাড়া টা মেয়েটার ঠোঁটের কাছে ঘষছিল, ঝট করে বেরনোর সময় ভুলে গেছে আটকাতে। একটু মুচকি হেসে ফেলল শঙ্কর, মেয়েটাকে এত সহজে ছারবেনা ঠিক করলো। ঝামেলা চুকে গেলে নিজের ঘরে নিয়ে গিয়ে রাখবে অন্তত একটা রাত। প্রাণ ভোরে ভোগ করে নেবে তখন। একটু খুশী মনে আবার চিন্তা ফিরিয়ে আনল ক্রমশ স্পষ্ট হয়ে ওঠা কিছু আগন্তুকের ওপরে। কারা ওরা? সাওতাল পট্টির লোক গুলো ভয় পেয়ে এদিকে ছুটে আসছে নাকি?

ক্যাট … ক্যাট … ক্যাট … ক্যাট
রাম্লালজির ইয়াদবের কোঠার ভিতরে হল্লা ছাপিয়ে আওয়াজ টা চারদিক থেকে প্রতিধ্বনিত হয়ে ফিরে ফিরে আস্তে লাগলো। সুরাজপুর, অবন্তিপুরের মাটিতে প্রথমবার কেউ কালাশ্নিকভ ব্যাবহার করলো। তিন চারটে 7.62 ন্যাটো রাউনডের ধাক্কায় শঙ্কর একটু শূন্যে উড়ে গিয়ে ভুবনের বাড়ির তুলসি মণ্ডপের সামনে চিত হয়ে পড়লো। কিছু বুঝে ওঠার আগেই মুখ থেকে ভল্কে ভল্কে বেড়িয়ে এলো রক্তের বমি। বুলেট গুলো ওর পাকস্থলী আর ক্ষুদ্রান্ত কে ছিন্নভিন্ন করে এপার ওপার হয়ে গেছে। অমানুষিক যন্ত্রণা সইতে না পেরে ওর মগজ ধিরে ধিরে স্নায়ু গুলো থেকে সঙ্কেত নেওয়া বন্ধ করে দিয়ে ঘুম পাড়িয়ে দেওয়ার চেষ্টা করতে থাকল। কালো আকাশের তারা গুলো দেখতে দেখতে ঝাপসা হয়ে এলো শঙ্করের কাছে। হাজারীবাগের ভাঙ্গা ঝুপড়িতে ফেলে আসা মা কে একবার দুবার ডেকে এক পুকুর রক্তের মধ্যে চিরঘুমে তলিয়ে গেল সুরাজপুরের যম শঙ্কর সাউ।
উঠোনের ভিড় টা ছত্রখান হয়ে গেল মুহূর্তের মধ্যে। বারান্দার আসেপাসের ঘর গুলো থেকে মেয়েরা চিৎকার করে কান্না শুরু করলো। ব্যাটা ছেলেরা ছুটে ছুটে ঘর থেকে দোনলা বন্দুক আর কার্তুজ গুলি বের করে জড় করতে লাগলো উঠোনের মাঝখানে।
-“চৌবে, খিলাওন পিছেওয়ালে গোডাউন কা দরওয়াজা বন্ধ কর”, ইয়াদব দোতলা থেকে সপ্তম সুরে চিৎকার করে নির্দেশ দিলেন, “সামশের, সুরজমল কহা মর গয়া, এসএলআর নিকাল কর ছত পর চড় কোই”। দামোদর উদ্ধত বাড়া আর আধ খোলা ধুতি সামলাতে সামলাতে সদর দরজার পাঁচিলের পাশের নজরদারির চৌকির উপরে উঠে বাইরে বন্দুক তাক করলো। অবন্তিপুরে ইয়াদব কোঠার বাইরে তখন প্রায় জনা পঞ্চাশেক লোক ঘিরে আছে। দামোদর অন্ধের মতন গুলি চালাতে শুরু করলো, আশা করছিল একজন না একজনের গায়ে তো ঠিক লাগবে। কিন্তু চারিদিক থেকে আকাশ ফেটে পড়ার মতো করে দশ বারোটা বিভিন্ন প্রজাতির আগ্নেয়াস্ত্র গর্জে উঠল ওকে তাক করে। একটা দেশি পাইপ গান এর গুলি বাকি সব কিছু মিস করে দামোদরের ডান চোখ ফুড়ে মাথায় ঢুকে গেল।
উদিতার মনে হচ্ছিল যেন নরকের মধ্যে আছে। চারপাশে এতগুল লোকের হুড়োহুড়ি, চিৎকার আর সেই সাথে বন্দুকের টানা কান ফাটানো শব্দ বিভ্রান্ত করে ফেলছিল আরও।

লোকের পায়ে চাপা পড়ার হাত থেকে নিজেকে বাঁচিয়ে হামাগুড়ি দিয়ে দিয়ে উদিতা নিজের সায়া টা কুড়িয়ে মাথায় গলিয়ে নিল। কোমরের কাছে বেশ কিছুটা জায়গায় ছিঁড়ে গেছে দেখতে পেল কিন্তু নিজের বেআবরু শরীর কে কিছুটা হলেও ঢাকতে পেরে একটু যেন শান্তি হল উদিতার। গুটিসুটি মেরে বারান্দার একটা পিলারের পিছনে লুকিয়ে রইল। পাঁচিলের ওপার থেকে একটার পর একটা পেটো বোমা উঠোনের ওপরে আছড়ে পড়ছে। প্রচণ্ড শব্দে ফাটার সাথে সাথে চারিদিকে ছড়িয়ে দিচ্ছে গুড়ো কাঁচ আর অসংখ্য পেরেক আর লোহার টুকরো। একটা বোতল বোমা এসে পড়লো গঙ্গাধরের ঘরের টালির চালে। জ্বলন্ত কেরসিন চাল বেয়ে এসে বারান্দায় ছড়িয়ে পড়লো। সেই আলোতেই উদিতা দেখতে পেল সোমনাথ কে, একটা বস্তার পিছনে লুকিয়ে উঠোনের দিকে তাকিয়ে ওঁকেই হয়তো খুজছে।
-“সমু উ উ উ উ উ ”, গলা ফাটিয়ে চিৎকার করে উঠল উদিতা। সায়াটা বুকের ওপরে দুহাত দিয়ে চেপে বারান্দা দিয়ে দৌড়াতে শুরু করলো ও। দেখতে পেয়েছে কি ওকে? হ্যাঁ, চোখাচুখিও হল এবার। মনেপ্রানে ভগবান কে ধন্যবাদ জানাতে লাগলো উদিতা ওকে বাঁচানোর জন্য। সমুর চওড়া বুকে নিজেকে সঁপে দিয়ে বোধহয় অজ্ঞানই হয়ে যাবে ও।
বারান্দার সিঁড়ির মোড় টার কাছাকাছি যেতেই অন্ধকার থেকে সামশের বেড়িয়ে এসে উদিতা কে জাপটে ধরে নিল পিছন থেকে। একটা চিল চিৎকার আর দীর্ঘশ্বাস উদিতার বুক থেকে বেড়িয়ে এলো। সামশের ওকে পিঠে তুলে নিয়ে দূরে চলে যাচ্ছে সমুর থেকে। মুক্তির আশা হাতছানি দিয়ে কাছে ডেকেও আবার ঠেলে সরিয়ে দিয়েছে ওকে। সামশের কতক টা আন্দাজ করেই জীপ টাকে কোঠার পিছনে সিঁড়ির দরজার কাছে দাড় করিয়ে রেখেছিল। পিছনের সিটে ঘাপটি মেরে বসে ছিল কুরেশি। উদিতা কে ওর হাতে ছুড়ে দিয়ে গাড়ি স্টার্ট দিল সামশের।
চৌবে, খিলাওন, সামশের বা সুরজমল কাউকেই রাম্লালজি ডেকে ডেকে সাড়া পেলেন না। দোতলায় ওনাকে লক্ষ্য করে একের পরে গুলি ছুটে এসে আশেপাশের দেওয়ালের চলটা উঠিয়ে মেঝেতে ছড়িয়ে পড়ছে। পায়ে পায়ে পিছিয়ে এসে দেওয়ালে ঠেশ দিয়ে দাঁড়ালেন ইয়াদব। মাথা ঠাণ্ডা করে ভাবার চেষ্টা করলেন এরপরে কি করা উচিত ওনার। সাম্রাজ্যের একছত্র অধিপতি উনি পালিয়ে যাবেন আজ পূর্বপুরুষের ভিটে ছেড়ে? এক কালের দোর্দণ্ড প্রতাপ রনবির সেনা আজকে রাতে এভাবে ইঁদুরের গর্তে কিভাবে শেষ হতে পারে? ইয়াদব ঠিক করলেন নিচ তলার টেলিফোন থেকে মিনিস্টার কে কল করে পুলিশ পাঠাতে বলবেন। ততক্ষণ যদি ধরে রাখা যায়। ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় একবার ভিতরে তাকালেন রাম্লালজি, কমলা কে দেখার জন্যে। শিরদাঁড়া দিয়ে একটা ঠাণ্ডা স্রোত নেমে গেল যেন। দেখলেন নগ্ন কমলা ওনার স্ত্রি পূর্বার ছবির ঠিক নিচে দাঁড়িয়ে আছে দেয়াল ঘেঁসে। কেমন একটা বিহ্বল ভয়ারত মুখ। রাম্লালজি কে দেখে অদ্ভুত ভাবে হাতছানি দিয়ে ডাকতে লাগলো। ঠিক যেন পূর্বার মতই লাগছেনা? ওঁর স্বপ্নেও তো এরকম ভাবেই ডেকেছিল। রাম্লালজি টলতে টলতে সিঁড়ির দিকে এগিয়ে গেলেন। মনের ভিতরে কে যেন বলে চলেছে, ভোরের সূর্য আর হয়তো দেখা হবে না।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#12
-“আপ ক্যা গোর্খা হ্যাঁয়?”, আমার সামনের দীর্ঘকায় লোকটিকে, যার নাম করণ বলেছিল এজেন্ট বি ১, হাফাতে হাফাতে প্রশ্ন করলাম। করণ আর বাকি সবাই কে ছেড়ে আমরা রেল লাইনের পাশের মাটির রাস্তা দিয়ে কোনও এক দিকে যাচ্ছিলাম। আন্দাজ করেছিলাম হয়তো এটাই অবন্তিপুর যাওয়ার শর্ট কাট। আমার সঙ্গী একই লয়ে কোনও ভাবে না থেমে জগিং করতে করতে চলেছে। আমি ওঁর পিছু পিছু ঘর্মাক্ত কলেবরে কখনও জোরে হেঁটে, কখনও দৌড়ে দূরত্ব কমানর চেষ্টা করে যাচ্ছি। একটু নিরস প্রকৃতির লোক যাকে বলে, কথাবার্তা খুবই কম বলছে। করণের সাথে এদের কি সম্পর্ক আমি এখনো কিছুই বুঝে উঠতে না পারলেও ধরে নিয়েছিলাম যে এরা ভালো লোকই হবে। কি যেন বলল তখন করণ “এসএফএফ” আর একটা “এস্তাব্লিশমেন্ত ২২”, মনে মনে অনেক হাতড়েছি তারপরে। কোথাও একটা শুনেছি বা পড়েছি মনে হচ্ছে কিন্তু এর বেশী কিছু বেরোল না মাথা থেকে। করণ কি পয়সা দিয়ে ভাড়াটে সিকিউরিটি রেখেছিল নাকি? যা খেয়ালি আর পয়সা ওয়ালা ছেলে, অনেক কিছুই করতে পারে। আর্মি বা আধা সামরিক বাহিনির অনেকেই অবসর নেওয়ার পর প্রাইভেট বডি গার্ডের কাজ করে থাকে। আমার সাথিও সেরকম কিছু হতে পারে ভেবে একটু বাজিয়ে দেখব বলে ঠিক করলাম। তাছাড়া উত্তর দেওয়ার ছলে যদি একটু দাঁড়িয়ে যায় তাহলে একটু দম নিতে পারবো।
-“নহি!”, একটুকুও না থেমে ছোট্ট উত্তর দিল বি ১। হ্যাঁ গোর্খা নাও হতে পারে। নর্থ ইস্টের পাহাড়ি লোকে দেরও এরকম মঙ্গোলয়েড ফিচার হয়। তবে সাধারনত ওদের উচ্চতা ছয় ফিটের কাছাকাছি হয়না বলেই জানতাম। এর যেমন লম্বা চওড়া চেহারা তেমনি বাহারি নাম “বি ১” হাহহ!
-“তো ফির আপ কহাসে হ্যাঁয়? মতলব কউন্সি স্টেট”, শুকনো গলায় আমার কথা গুলো ভেঙ্গে ভেঙ্গে শোনাল। বেশ চেঁচিয়েই বলতে হল এবার, অনেক টা এগিয়ে গেছে ও। এবার না দাঁড়ালে কুয়াশা তে একটু পরেই হারিয়েই ফেলবো।
চেঁচানোতে কাজ হয়েছে দেখলাম, লোকটা থেমে গিয়ে আমার দিকে মুখ ঘুড়িয়ে দাঁড়ালো।
-“সাব, মেরা আপনা দেশ তো দিলমে ম্যায়, ভগ্বান করে তো একদিন উস্কি জমিন পে জরুর সর ঝুকানে কা মওকা মিলেগা। পর উসদিন তক ইয়ে ভারত হি মেরা দেশ আউর ইয়েহি মেরি ওয়াতন”, বলল লোকটা, “আপ থোড়া আওয়াজ নিচে নহি করেঙ্গে তো আপকো ইধারি রোক দেনা পরেগা”, ঠোঁটের কোনায় মৃদু হাসিটা সব সময়ি আছে দেখলাম। ওঁর কথার মাথা মুণ্ডু কিছুই বুঝতে না পারলেও বেশ করে মাথা নেড়ে হাঁটুতে ভর দিয়ে কোমর ঝুঁকিয়ে দাঁড়িয়ে পড়লাম। চেঁচানো টা উচিত হয়নি বুঝতে পারলাম। কাছেপিঠে যদি আরও কেউ ওঁত পেতে থাকে তাহলে উচু গলার আওয়াজ তাদের কে অকারণে আমন্ত্রন জানানো ছাড়া আর কিছু করবে না।

-“থোড়া রুক যাও ভাই”, আমার বুকের ভিতর থেকে সাই সাই শব্দ করে কথা গুলো বেড়িয়ে এলো। বালিগঞ্জ এর জিমে রোজ বিকেলে এক ঘণ্টা করে দৌড়ানো খুব একটা কাজে আসছে না দেখলাম। এতদিনের মাটন কাটলেট আর চিকেন চপ কি আর বিকেলের একঘণ্টার দৌড়ে ঝরানো যায়? তাও উদিতা জোর করে ঠেলে পাঠায় বলে যেতে হয়।
-“দ্যো মিনট”, বি ১ ভদ্রলোকের একটু দয়া হয়েছে বোধহয় আমার অবস্থা থেকে। সন্ধ্যে থেকে আমার ওপর দিয়ে যা ধকল যাচ্ছে তাতে দু মিনিটেও খুব একটা উপকার হবে বলে মনে হলনা।
ও নিশ্চিত আমার মুখের ভাব পড়ে ফেলেছিল। একটু ঝুঁকে আমার চোখে চোখ রেখে বলল, “আপকে বিবি ঊনকে কব্জে মে হ্যাঁয়, জিত্নি দের আপ ইধার করেঙ্গে উত্নি হি মুশকিল সহেনি পরেগি উনকো”।
এই প্রচণ্ড শারীরিক পরিশ্রমে উদিতার ভাবনা মাথার এক কোনায় চলে গেছিলো। ওঁর এক কথায় যেন সেটা টনিকের মতো কাজ করলো। আমার সব ক্লান্তি, দুর্বলতা নিমেষে যেন উধাও হয়ে গেল কোথাও। আমার উদিতা কে কিছু শয়তান তুলে নিয়ে গেছে তাদের কোনও এক ধূর্ত মতলব সিদ্ধির জন্যে। আমাকে যত তাড়াতাড়ি সম্ভব পৌছাতে হবে ওঁর কাছে, যত তাড়াতাড়ি সম্ভব। আমি আবার হাঁটা শুরু করলাম। বসে জিরানোর সময় নেই। সুরাজপুরে আসার প্রথম দিনের মধ্যেই যেরকম যৌন অত্যাচার আর লালসার নমুনা দেখেছি, অনেক দেরি না হয়ে যায় আমার উদিতাকে বাঁচাতে। ওকে যখন ছেড়ে এসেছি, ও শুধু অন্তর্বাস পড়ে নিঃসাড়ে ঘুমাচ্ছিল। ওকে কি ওরা সেই অবস্থাতেই তুলে নিয়ে গেছে? তাহলে কি আর ওঁর শরীর কে ভোগ না করে ছাড়বে এই শয়তান গুলো? অম্লান দাই কেমন ক্ষুদারত কুকুরের মতন ওঁর পরনের সায়া তুলে দিয়ে চোখের তৃষ্ণা মেটাচ্ছিল, আর এরা তো জানোয়ার বল্লেও কম হয়। বুকের কোনও এক কোনায় একটা হাহাকার যেন বেজে উঠল। করণের কথা মতো আমরা অবন্তিপুর কোঠা তে যাচ্ছি, আর ও সুরাজপুরের বাকি জায়গা গুলো খুঁজে দেখবে বলেছে, না পেলে আমাদের কে কোঠা তেই মিট করবে। ভগবান কে খুব করে ডাকলাম, “সব যেন ঠিক হয়ে যায়”।
-“আপকি বন্দুক মুঝে দিজিয়ে”, মাথার পিছন থেকে আমার সাথী বলে উঠল, “থোড়া হল্কা হোঙ্গে তো আসানি হোগা”।

আমি বন্দুক টা চালান করে দিলাম ওঁর হাতে। সত্যিই ওটা আর বইতে পারছিলাম না। বেবাক বাংলায় অভ্যেস মতো বলে ফেললাম, “ধন্যবাদ”।
-“আমি বাংলা জানি”, ওঁর মুখে পরিষ্কার বাংলা কথা শুনে হতচকিত হয়ে গেলাম, “চমকাবেন না আমি এরকম ভাবে আরও দশ টা ভাষায় কথা বোলতে পারি”, হালকা হাসি মুখে বলল ও, “এ সবই আমাদের ট্রেনিং এর ফল”।
লোকটার কথায় আমার মাথায় বিদ্যুতের মতন চলে এলো ভাবনা গুলো। স্কুল কলেজে পড়াশোনায় খারাপ ফল করিনি কোনোদিন। একবার কোনও কিছু পড়লে বা শুনলে ভুলতে পারতাম না সহজে। লোকটার একটু আগের কথা গুলো আমার কানে বাজছিল, ওঁর দেশ ওঁর হৃদয়ে, এখন ভারতে থাকে তাই ভারতই ওঁর বাসভূমি, কিন্তু মাতৃভূমি নয়। কারণ ওঁর দেশ এখন অন্য কারোর দখলে, “তিব্বত”, আমি অস্ফুটে বলে ফেললাম। ১৯৫০ এ চিন দখল করে নিয়েছিল দক্ষিণে হিমালয় আর উত্তরে গোবি মরুভূমির মাঝের বৌদ্ধ গুম্ফা আর লামাদের প্রাগঐতিহাসিক শান্তিকামী দেশ তিব্বত কে। সেই সাথে চলে গেছিলো এশিয়ার দুই প্রাচিন সভ্যতা ভারত আর চিনের মাঝখানের একমাত্র বাফার যার গুরুত্ব একশো বছর আগে ইংরেজ রা বুঝলেও বুঝিনি আমরা। ফল সরূপ বারো বছরের মধ্যেই দুই দেশের মধ্যে তিব্র সংঘাত আর রক্তপাত। ইতিহাস থেকে শিক্ষা নিয়ে ভারতে পালিয়ে আসা স্বাধিনতাকামী তিব্বতি দের নিয়ে তৈরি হয় “স্পেশাল ফ্রন্টিয়ার ফোরস” বা এসএফএফ। যার কাজ ঠিক করা হয়েছিল, ভবিষ্যতের কোনও এক ভারত-চিন যুদ্ধের সময়ে সিমানার ওপারে গিয়ে খবর জোগাড় করে আনা বা তেমন হলে চিনের সামরিক বাহিনির উপরে গুপ্ত আঘাত হানা। পরবর্তী কালে চিনের সাথে সরাসরি সংঘাতের সম্ভাবনা কমে আসলে এসএফএফ কে ভারতের আন্তরদেশিয় গুপ্তচর সংস্থার অংশ বানিয়ে দেওয়া হয় যার নাম হয় “এস্তাব্লিশ্মেন্ত ২২”। পাহাড় আর জঙ্গলের যুদ্ধে অত্যন্ত পটু এই অদৃশ্য আধা সামরিক বাহিনি একাত্তরের বাংলাদেশ যুদ্ধে অসামান্য বীরত্বের নিদর্শন রেখেছিল চট্টগ্রাম এলাকা স্বাধীন করতে। সব মনে পড়ে গিয়েছে আমার। বিআরও তে থাকা কালিন আর্মি জেনারেল ব্রার এর বইয়ে এদের কথা পড়েছিলাম। আজকের ঘটনার ঘনঘটায় মাথা টা খালি হয়ে গেছিলো, কিন্তু এখন সব পরিষ্কার আমার চোখের সামনে।

-“আপনি র তে আছেন?”, আমি ওঁর চোখে চোখ রেখে জিগাসা করলাম। আমার কথার উত্তর না দিয়ে এগিয়ে চলল এজেন্ট বি ১। এই অদ্ভুত নামকরনের রহস্যও এখন বুঝতে পারলাম। ওঁর আসল নাম হয়তো ও নিজেই ভুলে গেছে। আমার এই সব প্রশ্নের জবাব দেওয়ার সিকিউরিটি ক্লিয়ারেন্স ওঁর নেই।
-“আর করণ?”, এটারও কোনও সাড়া আসবেনা জেনেও বলে ফেললাম। আমার অবাক হওয়ার ক্ষমতাও চলে গেছে যেন। ক্রমানুসারে একধাপ থেকে ওপর ধাপে উঠে যাচ্ছি আর তার সাথেসাথে আগের ঘটনা গুলোকে ফেলনা মনে হচ্ছে। করণের এখানে থাকার কারণ তাহলে কি? লাল পার্টি না রনবির সেনা?
সত্তরের দশকের নকশাল বাড়ির ছোটো টাউনে যা শুরু হয়েছিল টা আজ দাবানলের মতন ছড়িয়ে পড়েছে গোটা ভারতবর্ষ জুড়ে। একের পর এক গ্রাম জেলা সদর লাল ডট এ ঢাকা পড়েছে তার পর থেকে। রাজনৈতিক আর প্রশাসনিক দুর্নীতির বেড়াজালে চাপা পড়ে যাওয়া পিছিয়ে পড়া গ্রাম জঙ্গলের সহজ সরল মানুষ গুলো প্রতিবাদের ভাষা হিসেবে তুলে নিয়েছে অস্ত্র। বিহার ঝাড়খণ্ডের এই সব এলাকায় রনবির সেনার তাণ্ডবের কথা সকলেই প্রায় জানে। প্রশাসনিক নিষ্ক্রিয়তায় তারা ধিরে ধিরে রাক্ষসে পরিনত হয়েছে। এখানে লাল পার্টির বার বারন্তের প্রত্যখ্য আর পরোক্ষ কারণ এরা আর চরম দুর্নীতি। কিন্তু এসকলি তো আভ্যন্তরীণ নিরাপত্তার মধ্যে পড়ে আর তার জন্যে তো আইবি আছে! এসএফএফ এখানে আজ রাতে কি করছে?
-“আপনারা এখানে কেন? রনবির সেনা কে আটকাতে? না লাল পার্টি”, আমি জিগাসা না করে থাকতে পারলাম না। ভাবলাম এবারেও কি জবাব দেবে না?
-“সবারই হদিশ আমরা রাখি বটে কিন্তু ওদের আটকানো টা আমাদের বর্তমান লক্ষ্য নয়। আজ রাতেই লাল পার্টি অবন্তিপুরের ইয়াদবের কোঠা, কয়লার খাদান হামলা করবে। তার সাথেই শেষ হবে রনবির সেনা”, বি ১ উত্তর দিল।
-“কিন্তু লাল পার্টি তো থেকে যাবে এখানে? এত সেই শাঁখের করাত হবে?”, আমি পাল্টা প্রশ্ন করলাম।
-“লাল পার্টির পিছনেই ওই সুরাজপুর জঙ্গলের ভিতরের ওয়াকিং ট্রেল ধরে এগিয়ে আসছে দু কম্পানি কোবরা কমান্ডো। আজ ভোরের মধ্যেই অবন্তিপুরের পাঁচ কিলোমিটারের মধ্যে সমস্থ এক্সিট পয়েন্ট এ বসবে পুলিশ আর সিআরপির ব্যারিকেড। লাল পার্টির অনেকেই হয়তো আজকেই গ্রেপ্তার হবে”, ভাবলেশহীন হয়ে জবাব দিল ও।

তারমানে এক ঢিলে দুই পাখি। লাল পার্টি কে দিয়ে রনবির সেনা কে খতম করা আর তারপরে তাদের কেই গ্রেফতার করা। বেশ স্মার্ট প্ল্যান বলেই মনে হচ্ছে। তবু এর মধ্যে করণ আর এদের ভূমিকা টা স্পষ্ট হল না। লোকটা আবার আমার মনের ভাব পড়ে ফেলল। বলল, “এখনো ভাবছেন তো আমরা এখানে কি করছি? চিনা চাচা বলে কিছু শুনেছেন?”
আমি ঘাড় নেড়ে বোঝালাম এটা আমার একেবারেই অজানা। আন্দাজেই বলার চেষ্টা করলাম, “মাও যে দং এর কথা বলছেন?”। বি ১ বলল, “নাহ, থাক পড়ে নিজেই জানতে পারবেন”।
আমাদের কথা আর বিশেষ এগোল না। আমি উদিতার সেফটি নিয়ে আরও আরও অনেক বেশী চিন্তিত হয়ে পড়ছিলাম। করণের আমার সাথে না আসার উদ্দেশ্য উদিতা কে অন্য জায়গায় খোঁজা নাকি ওঁর কাছে আরও গুরুত্বপূর্ণ কিছু আছে? খুব অভিমান হচ্ছিল ওঁর ওপরে। সব জেনে শুনেও কেন টেনে আনল আমাদের এই বিপদের মধ্যে? উদিতা কে যদি এরা কোঠা তেই নিয়ে রাখে আর সেখানেই যদি অ্যাটাক হয় তাহলে তো ঘোর বিপদ।
একটু পরেই আমরা রেল লাইন ছেড়ে মাঠের মাঝখান দিয়ে হাঁটা পথ ধরলাম। কোনও কারণে ও স্টেশনের পাশের রাস্তা টা দিয়ে গেলনা। আমি এখন ওর সমান তালে দৌড়াতে পারছি। ভিতর থেকে উঠে আসছে জোর টা, ক্লান্তি এখন অনেক দূরের কোনও জিনিস। মিনিট দশেক চলার পর কুয়াশা টা একটু হালকা হতেই দেখতে পেলাম ইয়াদবের কোঠা। অবন্তিপুরের একচালা ঘর গুলোর মাঝে দোতলা বাড়ীটা বেশ রাজ প্রাসাদের মতই লাগছে। আমাদের চলার গতি আরও বেড়ে গেল। বি ১ এর কথা মতন আমরা পিছনের গোডাউনের দরজা দিয়ে ঢুকব বলে ঠিক করলাম।
-“এটাকে আঙটির মতো করে পড়ে নিন বা গলায় লকেটের সাথে ঝুলিয়ে দিন”, বি ১ আমার দিকে একটা সরু গোল মেটে রঙের রিঙ এগিয়ে দিল, ওপরে যেখানে পাথর বসানো থাকার কথা সেখানে একটা খুব ছোট্ট মেটালিক বক্স এর মতন কিছু একটা রয়েছে। আঙ্গুলে দেখলাম ভালোই ফিট করলো, রিঙ টা একটু যেন ইলাস্তিক টাইপের, সবার হাতের সমান ভাবে লেগে থাকবে। জিগাসা করলাম, “কি জিনিস এটা?”
-“এটা একটা মাইক্রো ট্রান্সমিটার, প্রতি তিরিশ সেকেন্ড পরপর একটা খুব হাই ফ্রিকোয়েন্সির সিগন্যাল রিলিজ করে যেটা শুধু মাত্র একরকম স্পেশাল রিসিভার দিয়েই ট্র্যাক করা যায়”, ও বলল। আমি বুঝে গেলাম জিনিস টা কি আর আমাকে কেন দেওয়া হচ্ছে। করণ মউয়া কে এরকমই কোনও একটা জিনিস দিয়ে খুঁজে বের করেছিল হয়তো। আমি বন্দুক টা ওঁর কাছ থেকে নিয়ে নিলাম। মনে মনে নিজেকে আর একটা লড়াই এর জন্যে প্রস্তুত করলাম।

ইয়াদবের গোডাউনের দরজার কাছে গিয়ে একটা অদ্ভুত দৃশ্য দেখলাম। একটা লোক ছেঁড়া ফাটা জামা কাপড় পড়ে দরজার ঠিক বাইরে হাঁটুর ওপরে বসে আছে। যেন কেউ ওকে কোনও শাস্তি দিয়েছে। মার খেয়ে চোখ এতটাই ফুলে আছে যে খুলতেই পারছেনা, গালের কাছে গভীর কাঁটা থেকে রক্ত গড়াচ্ছে। আমাদের দেখেই কিছু একটা বলে ওঠার চেষ্টা করলো কিন্তু বি ১ ক্ষিপ্র হাতে লোকটার মুখ চেপে ধরে টেনে দেওয়ালের পাশে টেনে নিয়ে আসলো। গলার নিচ দিয়ে হাত টা এমন ভাবে নিয়েছে যাতে লোক টা চাইলেও চেঁচাতে না পারে। আস্তে করে মুখের ওপর থেকে হাত সরিয়ে নিল তারপরে।
-“…দশরথ…চেতনা…মেরি বিবি…অন্দর ইয়াদব কে পাস”, ফিস ফিস করে বোলতে পারলো শুধু লোকটা।
আমার গায়ে কাঁটা দিয়ে উঠল, বেশ বুঝতে পারলাম এর বউকেও তুলে নিয়ে এসেছে ইয়াদবের লোকজন। এদের পাশবিক অত্যাচারের কি কোনও শেষ নেই? উদিতার কথা ভেবে চোখ ছলছল করে এলো আমার। প্রাণপণে বন্দুক টা চেপে ধরে দরজাটা ঠেলে খুললাম। আমাকে ইশারায় পিছু নিতে বলে বি ১ ওঁর হাতের ছোট্ট কারবাইন টা কাঁধের কাছে তুলে হলগ্রাফিক সাইটে চোখ লাগিয়ে পা টিপে টিপে ভিতরে ঢুকল। আমি ভিতরে পা দিয়েই থতমত খেয়ে গেলাম। দেওয়ালে একটা টিমটিমে বাল্ব লাগানো আছে, আর তার মৃদু আলোতে দেখতে পেলাম মাটিতে বস্তা গুলোর কাছে উপুড় হয়ে পড়ে আছে একটা লোকের দেহ। রক্তের একটা ধারা ওঁর পেটের কাছ থেকে বেড়িয়ে পাশের নর্দমায় গিয়ে মিশেছে। বি ১ ওঁর হাত টা খুব আস্তে করে পড়ে থাকা লোকটার গলার কাছে নিয়ে গেল। হাতের ইঙ্গিতে আমাকে বোঝাল যে প্রাণ দেহত্যাগ করেছে। দশরথ ও আমার পিছন পিছন ঢুকেছিল। বিড়বিড় করে বোলতে শুনলাম “খিলাওন”, বুঝলাম এটাই এই মৃত ব্যাক্তির নাম। কিন্তু ওকে মারল কে?
বি ১, বডি টাকে পাস কাটিয়ে টিনের দরজা টা ঠেলে গোডাউনের ভিতরে পা রাখল আর তার পিছনেই আমি। আমাদের অবাক হওয়া যেন আরও বাকি ছিল। ঘরের ভিতরে আর একটা মৃতদেহ আর তার পাশে দেওয়ালে ঠেস দিয়ে বসে আছে এক নগ্ন নারী শরীর, পায়ের কাছে পড়ে রয়েছে রক্ত মাখা ছুড়ি। মাথার চুল তাঁর আলুথালু আর একটু ঝুঁকে পড়া ক্লান্ত মুখ ঢেকে গিয়েছে লাল রক্তে।
“…চেতনা…”, দশরথ হাউমাউ করে কেঁদে উঠে মেয়েটার ওপরে হুমড়ি খেয়ে পড়লো।
“আপনি এখানেই থাকুন, আমি এদের কে বের করে সেফ জায়গায় পৌঁছে দিয়ে আসছি দু মিনিটে”, খুব চাপা গলায় বলল বি ১।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#13
ওরা ঘর থেকে বেড়িয়ে যেতে আমি এক পা দুপা করে এগিয়ে গেলাম সামনের দরজা দিয়ে। বেশ কিছু চালের বস্তা ডাই করে রাখা আছে ওখানে, ওগুলোর পিছনে আড়াল করে বসলাম। এখান থেকে কোঠার সামনের উঠোন টা কিছুটা দেখা যাচ্ছে। বেশ অনেক লোকের জটলা ওখানে, ঠিক বুঝতে পারলাম না কি হচ্ছে, মাঝে মধ্যে সিটি মারার আওয়াজ পেলাম। আমি এদিক ওদিক ঘাড় ঘুড়িয়ে ঠাহর করার চেষ্টা করলাম যে উদিতা কে ওরা যদি এখানেই তুলে আনে তাহলে কোথায় রাখতে পারে। এই গোডাউন টা একটা আইডিআল জায়গা হতে পারত। উঁকিঝুঁকি মেরে উঠোনের ভিড়টার কাজ কর্ম লক্ষ্য করতে যাব তখনেই কানফাটানো শব্দ টা ভেসে এলো স্টেশনের দিক থেকে। আমি আবার সিটিয়ে বসে পড়লাম বস্তা গুলোর পিছনে। প্রচুর চিৎকার চেঁচামেচি আর মেয়ে দের কান্নাকাটির আওয়াজ পেলাম। কিছুই বুঝতে পারছিলাম না কি হচ্ছে বাইরে। বি ১ এর অপেক্ষায় থাকলাম, বেসিক্যালি ওকে ছাড়া আমার কিছুই প্রায় করার নেই। আমার যতই সাহস থাকুক না কেন এই এত লোকের সাথে একা লড়াই করার মতন বোকামি একমাত্র সিনেমাতেই সম্ভব। মিনিট দুয়েক পড়েই এক টানা গুলির শব্দ আস্তে শুরু করলো কোঠার একদম বাইরে থেকেই। এদিক থেকেও পাল্টা গুলি ছোড়ার আওয়াজ পেলাম। লাল পার্টি এসে গেছে তার আর কোনও সন্দেহ নেই। উদিতা কে যে করেই হোক গণ্ডগোল আরও বেড়ে যাওয়ার আগেই উদ্ধার করতে হবে, বি ১ হয়তো বাইরেই আটকা পড়ে গেছে, ওঁর জন্যে আরও অপেক্ষা করলে হয়তো খুব বেশী দেরি হয়ে যাবে। আমি গুড়ি মেরে বস্তার আড়াল থেকে বেড়িয়ে এলাম, এই গোলমাল টাই আমাকে আড়াল দেবে, সবাই এখন বাইরের শত্রু কে নিয়েই ব্যাস্ত আছে। কিন্তু আমি বেশী এগোতে পারলাম না, টালির ছাদ বেয়ে জ্বলন্ত কেরসিন আমার সামনেই বারান্দার ওপরে ছড়িয়ে পড়লো, কেউ বোতল বোমা ছুড়ে মেরেছে ভিতরে। আর এক পা এগোলে আমার গায়েই এসে পড়ত ওই আগুন, তাও হল্কা প্রায় আমার গা ছুঁয়ে ফেলেছিল। আমি আবার উঠোনের দিকে তাকালাম, উদিতা কে দেখতে পেলাম না। ওকে কি তাহলে অন্য কোথাও নিয়ে গেছে নাকি দোতলার কারোর ঘরে রেখে অত্যাচার করছে?
আশেপাশের এত আওয়াজের মধ্যে উদিতার তীক্ষ্ণ আর্তনাদ আমার কান এরাল না। আগুন টা আমার একদম কাছে থাকায় খুব ভালো করে দেখতে না পারলেও একটা অবয়ব বারান্দার সিঁড়ির পাস দিয়ে চলে গেল বুঝতে পারলাম। আমি কোনোমতে আগুনের থেকে নিজেকে বাচিয়ে বারান্দায় উঠে এলাম। এখানে আর কেউ নেই, তারমানে যে ছায়ামূর্তি টাকে আমি দেখেছিলাম সেই হয়তো উদিতাকে বন্দি করে রেখেছে। আমি সিঁড়ির পিছনের দরজার দিকে এগব বলে ঠিক করলাম।

-“সামসের কাহাঁ হ্যাঁয়?”, সিঁড়ির সামনে দিয়ে যাওয়ার সময় কানের কাছ থেকে কথা টা শুনলাম। দেখলাম বাদিকে সিঁড়ির দুটো ধাপ ওপরে একজন দীর্ঘ দেহি ফর্সা লোক দাঁড়িয়ে রয়েছে, কোমরের কাছে ধুতিটা লুঙ্গির মতো করে জড়ানো রয়েছে। আমি সোজা হয়ে ওঁর চোখে চোখ রেখে তাকালাম। ঠিক বুঝতে পারলাম না কে হতে পারে। অনুভব করলাম আমার হাতের কাঁপুনি টা, ধরা পড়ে গিয়েছি।
-“কউন হ্যাঁয় তুঁ?”, ভুরু কুঁচকে জিগাসা করলো আমাকে। হয়তো আগের বার আমাকে চেনা কেউ ভেবে সামশেরের কথা জিগাসা করেছিল। আমি কোনও উত্তর না দিয়ে স্থির চোখে ওঁর দিকে তাকিয়ে রইলাম, আন্দাজ করার চেষ্টা করলাম ওঁর পরের মুভ কি হতে পারে। হাতে দেখলাম একটা মাঝারী সাইজের তরোয়াল ধরা রয়েছে। আগে কার দিনের রাজা রাজরা দের দেওয়ালে যেমন ঝোলানো থাকে অনেকটা সেই রকম।
-“সালে মেরেকো মারনে আয়া হ্যাঁয়? ইয়াদব কো মারনে আয়া হ্যাঁয়, তেরি ইত্নি হিম্মাত”, বাঘের মতন গর্জন করে বলল লোকটা। বেশ বুঝতে পারলাম, আমি যার সামনে দাঁড়িয়ে আছি সেই রাম্লালজি ইয়াদব। আমার মাথা লক্ষ্য করে হাত চালালেন রাম্লালজি, আড় চোখে তরোয়ালের ডগা থেকে আমার দুরত্ব আন্দাজ করলাম, মাথায় লাগলে মৃত্যু না হলেও ভালো রকম ক্ষতি হবে। নিজেই নিজেকে অবাক করে দিয়ে দ্রুত গতিতে মাথা টা নামিয়ে নিলাম আমি, তরোয়াল আমার মাথার চুল ছুঁয়ে সিঁড়ির দেওয়ালে ধাক্কা মারল। ওটা আবার ফেরত আসার আগেই বন্দুকের বাঁট দিয়ে সজোরে আঘাত করলাম রাম্লালজি ইয়াদবের বুকে। ওঁর বুকের পাঁজরার হাড় ভাঙ্গাটাও যেন বুঝতে পারলাম। একটা হালকা “ওক” শব্দ করে বুক চেপে ধরে বসে পড়লো ইয়াদব। পাঁজরের ভাঙ্গা হাড় ফুটো করে দিয়েছে হৃদপিণ্ড। হাত থেকে ঝনঝন পড়ে গেল ইয়াদব বংশের প্রাচীন তরবারি।
আমি ওঁর পিছনে আর সময় নষ্ট না করে সিঁড়ির দরজা দিয়ে বেড়িয়ে এলাম, দেখলাম এখানে চলছে অন্য এক নাটক।
“তুঁ কাঁহা যা রহা হ্যাঁয় সামশের? হম ইধার মর রহে হ্যাঁয় অউর তুঁ ভাগ রহা হ্যাঁয়?”, জীপ গাড়ির সামনে হাত তুলে দাঁড়িয়ে থাকা একটা লোক বলল। যাকে বলল বুঝলাম সেই সামশের, গাড়ির স্টিয়ারিংএ সেই বসে আছে। জীপের পিছনের সিটে তাকাতে আমার রক্ত হিম হয়ে গেল, অর্ধ নগ্ন উদিতা ধ্বস্তাধস্তি করে নিজেকে ছাড়ানোর চেষ্টা করে যাচ্ছে আর একটা লোকের হাত থেকে। কালো সায়া টা বুকে চেপে ধরে কোনোমতে নিজের আব্রু বাঁচাচ্ছে।

“হট যা বলদেও, সালা চৌবে কি কুত্তা, যা আপনি মালিক কে পাস”, সামশের রাগে গড়গড় করে উঠল। ওঁর হাতে লক্ষ্য করলাম গ্লক পিস্তল টা।
বলদেওর হাতেও চলে এসেছে আগ্নেয়াস্ত্র, সেটা ও তাক করে আছে সামশেরের দিকে। এতদিন ধরে চৌবের কথামতো সামশেরের ওপরে নজরদারি করে এসেছে ও। সামশেরের খাম খেয়ালি পনা, বর্বরতা, অপমান জনক কথাবার্তা সবই ওঁর মনে তিব্র ক্ষোভ সৃষ্টি করলেও এতদিন ধরে নিজেকে ধরে রেখেছিল বলদেও। কিন্তু আজকেই এই চরম দিনে সামশেরের সাথে হিসেব চুক্তা করবে বলে ঠিক করলো।
সামশের জীপের হেড লাইট টা হটাত অন করলো। তিব্র আলোতে বলদেও মুহূর্তের জন্য অন্ধ হয়ে গেল প্রায়, একটা হাত তুলে চোখের সামনে আনল, আর তখনি মৃদু বপ বপ শব্দে গর্জে উঠল সামশেরের পিস্তল। পুরো ম্যাগাজিন টাই খালি করে দিল বলদেওর বুকে। মুখ থেকে একফোঁটাও আওয়াজ না বের করে ঢোলে পড়ে গেল ও। আমি আর দেরি না করে লাফিয়ে বাইরে এলাম। আমার বন্দুকের নল এখন সামশেরের কানের ঠিক পিছনে তাক করা।
-“সামশের, তেরা দিন খতম, ছোড় দে লদকি কো”, আমার গলার শব্দে নিজেই চমকে গেলাম। বেশ একটা বচ্চন এর স্টাইলে বল্লাম নাকি? উদিতা এখনো ঠিক খেয়াল করে ওঠেনি আমাকে, এখনো লড়াই চালিয়ে যাচ্ছে অন্য লোকটার সাথে।
- “আবে কউন হ্যাঁয় তুঁ মাদারচোদ?”, মহা বিরক্তির চোখে আমার দিকে তাকাল সামশের। আমার হটাত আবির্ভাব টা ওঁর একেবারেই পছন্দ হয়নি বলে মনে হল। মনে মনে ঠিক করলাম, বেশী নড়াচড়া করলে সামশেরের হাতে বা কাঁধে গুলি করবো, যাতে গাড়ি না চালাতে পারে। এখুনি হয়তো বি ১ এসে পড়বে আর বাকি কাজ টা ওই সামলাবে।
মাথার পিছনে একটা প্রচণ্ড আঘাতে কয়েক মুহূর্তের জন্য চোখে অন্ধকার দেখলাম। শিথিল হয়ে আসা হাত থেকে বন্দুক টা নিমেষে পড়ে গেল আর আমিও জীপের ধার ঘেঁসে বসে পড়লাম। অজ্ঞান হয়ে যাওয়ার আগে শুনতে পেলাম সামশেরের গলা,
“সাব্বাস পাণ্ডে, ইস্ক ভি উঠালে আউর তুঁ পিছে বইঠ যা”।

এক হাতেই কুরেশির সাথে লড়াই করে যাচ্ছিল উদিতা, অন্য হাতে সায়া টা বুকে চেপে ধরে রেখেছিল। নিজেকে আবার এই অচেনা অজানা লোকদের সামনে বিবস্ত্র হতে দিতে চায় না ও। সোমনাথ কে দেখতে পাওয়ার পর আরও মরিয়া হয়ে গেছিলো, প্রাণপণে হাত পা ছুড়ছিল। কুরেশির হাত কদর্য ভাবে ওকে জড়িয়ে জড়িয়ে ধরছিল সায়ার ওপর দিয়েই। কখনও নাভির কাছটা আবার কখনও বগলের নিচ টা। বোধহয় এরকম খেলা করবার শয়তানি চেষ্টার জন্যেই উদিতা কে পুরোপুরি বাগে আনতে পারছিল না। পাণ্ডে যখন আর একটা লোক কে টেনে গাড়ির পিছনে তুলল, উদিতা প্রায় ওঁর হাত ছাড়িয়ে এনেছিল। লাফিয়ে নেমে সিঁড়ির দরজা দিয়ে ভিতরে ঢুকে যাবে ঠিক করেছিল, সমু নিশ্চয়ই ওখানেই থাকবে ওঁর জন্যে। কিন্তু নিশ্চল লোকটার দিকে তাকিয়ে স্থির হয়ে গেল উদিতা, একী? এত সোমনাথ। ওকেও এরা ধরে ফেলেছে? ও নড়াচড়া করছে না কেন? বেঁচে আছে তো?
উদিতার কোমর খামচে ধরে টেনে কোলে বসিয়ে দিল কুরেশি।
-“ক্যা বে? তেরে সে এক লউন্দি ভি সমহাল নহি যা রহা হ্যাঁয়? কাহে কা কসাই হ্যাঁয় তুঁ?”, সামশের গাড়ির এক্সিলেতারে চাপ দিয়ে একটু খোরাক করে বলল। মেয়ে টাকে নিয়ে কুরেশির খাব্লা খাব্লি নজরে পড়েছিল ওঁর। মেয়েছেলে দেখলে লোকটা এমনিতেই খেলতে ভালোবাসে এই মাগীটা তো যাকে বলে জম্পেশ। আজ পর্যন্ত যে কটা অউরাতের সাথে মস্তি করেছে তাঁর মধ্যে এটাই সেরা। আসার সময় জোর করে বাড়া চুষিয়ে ছিল। পরথম পরথম বাধা দিলেও পরের দিকে একেবারে মস্ত রানডএর মতো করে টানছিল। বেশ আরাম পাচ্ছিল সামশের। বলদেওটা হুড়োহুড়ি না করলে আরও কিছুক্ষণ করানোর ইচ্ছে ছিল ওঁর। হয়তো মুখের ভিতরেই মাল টাল ফেলত। কিন্তু বলদেও ওকে টেনে সরিয়ে চুঁচি খাওয়া শুরু করে দিয়েছিল তাই প্রচণ্ড বিরক্তি ভরে ঠাটান বাড়া প্যান্ট এর ভিতরে ঢুকিয়ে আবার গাড়ি চালাতে শুরু করেছিল। সেই উত্তেজনা আর রাগ প্রকাশ করেছিল চান্দনির শরীরের ওপর দিয়ে। সামশের একটু মুচকি হাসল চান্দনির কথা মনে পড়াতে। সুরজমলের বউ এর ঢলাঢলির সুযোগ এর আগেও অনেকবার নিয়েছে কিন্তু আজকের টা বোধহয় সবচেয়ে রাফ হয়েছে। তুলে আনা মেয়ে গুলোর সাথেও সামশের কোনোদিন এতটা জোরাজুরি করেনি যতটা আজ চান্দনির সাথে করেছে। ওঁর শুকনো খটখটে পোঁদের মধ্যে সজোরে বাড়া ঢুকিয়ে ওঁর নিজেরও কেমন জ্বালা জ্বালা করে উঠেছিল কিন্তু প্রতিটা ঠাপে পোঁদের দাবনার নাচুনি দেখার মজাই আলাদা ছিল। নির্মম ভাবে চার পাঁচ বার চুদেছে চান্দনি কে। বুকের মাংসে কামড়ে কামড়ে দাগের পর দাগ করে দিয়েছে। ওঁর বুকে মনেহয় এখনো দুধ আছে, সামশের যখন খুব জোরে জোরে চুষছিল তখন একটু নোনতা রস বেড়িয়েছিল মনে হয় বোঁটা দিয়ে। ঘর থেকে বেরনোর সময় দেখেছিল, তখনো পোদ উলটে ল্যাঙটা হয়ে পড়েছিল সালি ওঁর মরদের অপেক্ষায়। সারা জীবন হয়তো করতে হবে এখন ইন্তেজার। স্টিয়ারিং টা ডান দিকে ঘোরাতে গিয়ে যন্ত্রণায় কুঁকড়ে উঠল সামশের। ডান কাঁধের ক্ষতস্থান থেকে চুইয়ে আবার রক্ত পড়ছে। চান্দনি যা ব্যান্ডেজ করেছিল তা কিছুটা খুলে গেছে।

-“হ্যাঁ ভাইজান, মছলি পকরনেকা মজা তো উস্কে সাথ খিলওয়ার করনে মে হি হ্যাঁয় না?”, কুরেসি সামশের কে জবাব দিল। উদিতা কে টেনে কোলে বসানোর পর থেকে মেয়েটা আর বাধা দিচ্ছেনা দেখে একটু অবাকই হয়েছিল। পাণ্ডে ওই দশাসই জিন্দা লাশ টাকে কোনোমতে টেনেটুনে গাড়িতে তুলে ওঁর পিঠে পা দিয়ে বসে আছে। মেয়েটা ওই লোকটার মুখের দিকেই এক দৃষ্টি তে চেয়ে আছে। বড্ড ভয় পেয়েছে মনে হয়। কুরেশি পিছনের দিকে একটু হেলান দিয়ে উদিতার শরীর পর্যবেক্ষণ করতে লাগল। পরিপূর্ণ ভরাট টইটম্বুর গতর যাকে বলে। মাথার স্টাইল করে কাঁটা চুল ঘাড়ের একটু নিচ অবধি এসেছে। হাত দুটো পিছনের দিকে টেনে ধরায় ফর্সা খোলা পিঠে গভীর খাঁজ পড়েছে। মাই এর সাইড টাতে হালকা দু তিনটে চর্বির ভাঁজ, তারপরে মেদ বিহীন কোমরের একটু তলা দিয়ে চলে গেছে সায়া টা। তানপুরার মতন সুডৌল পাছা কুরেশি বেশ অনুভব করছে ওঁর কোলে, পোঁদের খাঁজ টাও বোধহয় একটু যেন দেখা যাচ্ছে। সালা পুরো ভদ্দর লোকের বাড়ির মেয়েছেলে। ওঁর লোকেরা যখন প্রথম খবর এনেছিল তখনি প্রায় বাড়া খাড়া হয়ে গেছিলো কুরেশির, ভাবেনি যে আজকেই হাতে পেয়ে যাবে। হাত দুটো ছেড়ে দিয়ে কোমর জড়িয়ে কাছে টেনে আনল ও। উদিতার খোলা পিঠের সাথে নিজের গা ঘষতে লাগলো, গলায় নাক গুঁজে শুঁকতে লাগলো শরীরের গন্ধ। এরপরে ধিরে ধিরে হাত টা নিয়ে গেল দুই উরুর সন্ধিক্ষণে। উদিতা আর কোনও বাধা দিলনা। ও কোনভাবে বোঝাতে দিতে চায়না পায়ের কাছে শুয়ে থাকা লোকটার সাথে ওঁর কোনও সম্পর্ক আছে। ওঁর মন বলছে এই লোক গুলো সেটা জানতে পেরে গেলে সমুর কোনও ক্ষতি করে দিতে পারে। কুরেশির শক্ত পুরুষাঙ্গ এসে খোঁচা দিচ্ছে উদিতার পিছনে। অসহায় উদিতা কুরেশির ঘাড়ে মাথা এলিয়ে দিল। ওকে ভোগ করে যদি এরা সমুর কথা ভুলে থাকে তবে তাই হোক। সমুর জন্যে সেটুকু সঝ্য করতে পারবে ও। দুই উরুর শক্ত বাঁধন আলগা করে দিল ক্লান্ত উদিতা। অনুভব করলো কুরেশির আঙ্গুল আস্তে আস্তে সায়াটা টেনে তুলে এনেছে কুচকির কাছ পর্যন্ত। নিরুপায় উদিতা আজ আরেকবারের জন্যে কোন এক আগন্তুকের ভোগের পণ্য হয়ে উঠেছে। কুরেশি উদিতার ভগাঙ্কুর কে খেলা করতে শুরু করল, মাঝে মধ্যে মধ্যম আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছে ওঁর যৌনাঙ্গের গভীরে। নিজের অজান্তে উদিতার শরীর একটু যেন কেঁপে উঠল। কুরেশি ওঁর ঘাড় থেকে চুল সরিয়ে গলার কাছের তিলটা খেতে লাগলো। আজকে সন্ধ্যের পর থেকে এই প্রথম কেউ উদিতার শরীর এত যত্ন করে আদর করছে, উদিতা না চেয়েও সাড়া না দিয়ে থাকতে পারলো না। গুদের পাপড়ির নিষ্পেষণে, গোপন অঙ্গের অকপট উন্মচনে স্তনের বোঁটা খাড়া হয়ে উঠল। কুরেশি নিজেও ভাবেনি মেয়ে টার কাছ থেকে আর কোনও বাধা পাবেনা। নিজের ময়লা সিগারেট পোড়া ঠোঁট চেপে ধরল উদিতার পাতলা গোলাপি ঠোঁটের ওপরে। জিভ ঢুকিয়ে ঘষতে লাগলো ওঁর জিভের সাথে। উদিতার শরীর মাংসের লোভ ওঁর ভিতরের কসাই প্রবৃত্তিকে প্রবল ভাবে জাগিয়ে তুলেছে।
[+] 3 users Like ronylol's post
Like Reply
#14
নিজের চোখের সামনেই এরকম যৌন ক্রীড়া দেখেও উত্তেজিত হতে পারছিল না পাণ্ডে। এতদিনের সাথী বলদেও কে গুলি করতে একবারও হাত কাঁপতে দেখেনি সামশেরের। যার ভরসায় রাম্লালজি ইয়াদব আর কোঠার লোকগুলো প্রাণ দিয়ে লড়াই করছে লাল পার্টির সাথে তারাই পিছনের দরজা দিয়ে পালিয়ে যাচ্ছে ভেবে শরমে মাথা হেট হয়ে আছে পাণ্ডের। আজ পর্যন্ত কোনোদিন লড়াই থেকে পিছু পা হয়নি ও, মৃত্যুভয় কাকে বলে এখনো জানে না। সামশের কে জান প্রাণ দিয়ে শ্রদ্ধা করতো ওঁর এই দুঃসাহসিক স্বভাবের জন্যেই। কিন্তু কি হল আজকে ওঁর? কোথায় চলে যাচ্ছিল কাউকে না বলে? যদি পাণ্ডে এই অচেনা লোকটার পিছু নিয়ে সিঁড়ির দরজায় না আস্ত তাহলে তো জানতে পারত না যে ওদের সর্দার লড়াই ছেড়ে পালিয়ে যাচ্ছে। আর সাথে নিয়েছে কুরেশি কে! অবাক হয়ে গেছিলো পাণ্ডে। কোনোদিন জানতেও পারেনি কুরেশি সামশেরের এত কাছের।
-“সামশের, কউন হ্যাঁয় ইয়ে?”, মাটিতে পড়ে থাকা সোমনাথের দিকে দেখিয়ে প্রশ্ন করলো পাণ্ডে, “ইস্ক খতম কিয়ু নহি কিয়া?”
-“পতাহ নহি ইয়ার, কভি দেখা নহি ইস ইলাকে মে। ইয়ে লদকি কো ছুরানে আয়া থা”, গাড়ি চালাতে চালাতেই উত্তর দিল সামশের।
-“ফিলম বাবু কে ঘর মে অউর এক বান্দে ভি আয়া থা। হও সক্তা হ্যাঁয় কি ইয়েহি হ্যাঁয়। মার দেতে হ্যাঁয় ইস্ক”, উদিতার ঠোঁট থেকে মুখ তুলে কোনোমতে বলল কুরেশি। ওঁর আঙ্গুল এখন একটু দ্রত লয়ে উদিতার গুদে ঢুকছে বেরচ্ছে। ডান হাত দিয়ে টেনে ধরেছে উদিতার চুল যাতে মাথা সরাতে না পারে যদিও তার দরকার ছিল না।
-“নহি, তেরে কপ্তানকো দিখাতে হ্যাঁয়, ওয়হ জো বোলেঙ্গে ওহি করেঙ্গে”, সামশের গম্ভির ভাবে উত্তর দিল। অবন্তিপুরের পাকা রাস্তা ছেড়ে গাড়ি এখন ছুটছে কাঁচা রাস্তা দিয়ে সুরাজপুরের জঙ্গলের দিকে। চিনাচাচা আজকে ওখানেই আসবে।
কুরেশির কথায় উদিতার বুক কেঁপে উঠল। ওরা সোমনাথ কে মেরে ফেলার কথা বলছে। ও কিছুতেই সেটা হতে দেবে না। ডান হাতে বুকে চেপে ধরা সায়া টা ছেড়ে দিল, ওটা বাধ্য শিশুর মতন নেমে গিয়ে কোমরের কাছে জমা হল। উদিতা দুহাত দিয়ে কুরেশির মুখ ঠোঁট থেকে টেনে সরাল। কুরেশি একটু জিজ্ঞাসু দৃষ্টি তে ওঁর দিকে তাকাল, তারপরে ওঁর নজর পড়লো গাড়ির ঝাকুনির সাথে দুলে দুলে ওঠা নরম তুলতুলে বিরাট টসটসে গোলাপি বোঁটা দুটো। হাত দিয়ে টিপে টিপে ধরেছিল একটু আগে, কিন্তু মেয়েটা তখনো বুকের কাপড় সরায় নি। এখন ওঁর চোখে যেন নিঃশব্দ অনুমতি দেখতে পেল কুরেশি। দু হাত দিয়ে প্রথমে আলতো আলতো করে চেপে ধরল স্তন দুটো, তারপরে ধিরে ধিরে খসখসে জিভ দিয়ে ছুঁতে শুরু করলো বোঁটা। মেয়েদের এই নরম অঙ্গ টা নিয়ে খেলতে ভালো লাগে ওঁর। একদৃষ্টি তে তখনো তাকিয়ে ছিল উদিতার চোখে। উদিতা বুক একটু উঁচিয়ে কুরেশির মুখের কাছে নিয়ে গেল। নিজেকে নিংড়ে দিতে চায় ও এই নোংরা লোকগুলোর কাছে, চায় যেন ওকে ছিঁড়েখুঁড়ে নিক সবাই, কিন্তু যে করে হোক সোমনাথ কে বাচিয়ে রাখতে হবে, ওঁর থেকে এদের কে দূরে সরিয়ে রাখতে হবে। করণ যখন সোমনাথের সাথে নেই তার মানে ওদের কে বাঁচাতে ঠিক আসবেই। বুকের ভিতরে আশা জমাট বেঁধে রয়েছে।

উদিতা কে ধিরে ধিরে সিটে শুইয়ে দিল কুরেশি। সায়া ভালো করে টেনেটুনে গুটিয়ে রাখল পেটের কাছে। উদিতা এক বারের জন্যেও দু পা জড় করলো না। উদার উদাত্ত আহ্বান জানাল উন্মুক্ত কোমরের নড়াচড়ায়। কুরেশি কে ওঁর লুঙ্গি সরিয়ে বিরাট পুরুষাঙ্গ টা বের করতে দেখেই চোখ বন্ধ করলো ও, জ্ঞাতসারে সোমনাথ ছাড়া আর কখনও কেউ যৌন সঙ্গম করেনি ওঁর সাথে। বালিগঞ্জের সুন্দরী রক্ষনশিলা বাঙালি গৃহবধূ উদিতা মনেপ্রানে নিজেকে প্রস্তুত করলো আসন্ন সম্ভোগের জন্যে। দুহাতে ওঁর স্তন নিপীড়ন করতে করতে উদিতার ভেজা গরম গুদের ভিতরে নিজের বাড়া পুরোপুরি ঢুকিয়ে দিল কুরেশি। এরকম চাপা গুদের মজা অনেকদিন পায়নি ও। গাড়ির ঝাকুনির সাথে সাথে মিলে গেল ওঁর কোমরের দ্রুত ওঠানামা। হানাদার নেকড়ের মতন কামড় বসাতে লাগলো বুকের মাংসে, কোমল গ্রিবায়, গোলাপি ঠোঁটে।
সামশেরের জীপ কাঁচা নুড়ির রাস্তায় মিনিট দশেক চলার পর পাতা ঢাকা জঙ্গলের মেটে পথে প্রবেশ করলো। পথ টা মোটামুটি পায়ে হেঁটে চলার, এর আগে কোনও গাড়ি এপথে যায়নি। মটমট শব্দে ডালপালা ভাঙ্গতে ভাঙ্গতে আরও পনেরো মিনিট চলার পর এসে দাঁড়ালো একটা মোটামুটি খোলা জায়গায়। একটা ছোটো তাবুর মতন লাগানো আছে সেখানে। গাড়ির হেড লাইট নিভতে আশপাশ থেকে এগিয়ে এলো কয়েকজন এসএলআর উঁচিয়ে।
-“হম হ্যাঁয় সুমন দাদা, কুরেশি আউর সামশেরওয়া”, কুরেশি চেঁচিয়ে বলে উঠল, “সাথমে মহেঙ্গা সামান ভি লায়া হু”। আড়চোখে পাণ্ডে কে দেখে নিল একবার কুরেশি। উদিতা কে পাগলের মতন তিন বার চুদেছে ও আধ ঘণ্টার মধ্যে। প্রতিবারেই নিজের বীর্যরস চুইয়ে ফেলেছে ওঁর শরীরের গভীর গভিরতর গহ্বরে। এরপরে নিজেকে আর বেশিক্ষণ ধরে রাখতে পারেনি পাণ্ডে। কুরেশির রোমশ শরীর উদিতা কে ছেড়ে উঠে আসতেই ঝাঁপিয়ে পড়েছে ও।
মৈথুনের আওয়াজ সুমনের কান এরাল না। ভাঙ্গা হাত একটা দড়ি দিয়ে কাঁধে জড়ানো রয়েছে, সেই অবস্থাতেই গাড়ির পিছনের সিট এ টর্চের আলো ফেলে চমকে উঠল, “উদিতা!”
পাণ্ডে উদিতার ভিতরেই মাল ফেলে ক্লান্ত শরীর ওঁর নরম বুকের ওপরে এলিয়ে দিল। আবেগের বসে পাণ্ডের মাথার চুল আঁকড়ে ধরেছিল উদিতা, খুব জোরে চেপে বন্ধ করে রেখেছিল দুই চোখ। অবসন্ন চোখ খুলতেই দেখতে পেল ধূর্ত চোখ দুটো, সুমনের, লোলুপ দৃষ্টি তে উপভোগ করছে ওঁর খোলা বুক। উদিতা মনে মনে আউরে উঠল, “করণ, তুমি কোথায়?”

গাড়ির ঝাকুনিতে একটু পরেই আমার জ্ঞান ফিরে এসেছিল। কিন্তু মাথার পিছনের এত যন্ত্রণা করছিল যে সাড়া শরীর অবশ হয়ে গেছিলো। কেমন একটা আচ্ছন্নের মতো ছিলাম। হাল্কা হাল্কা শব্দ কানে আসছিল, ঠাণ্ডা হাওয়া লাগছিল ঘাড়ে গলায়। বুঝতে পারছিলাম কাঁচা মাটির রাস্তার ওপর দিয়ে অত্যন্ত দ্রুত গতিতে ছুটে চলেছি আমরা। ইচ্ছে করেই গা হাত পা নাড়াচ্ছিলাম না, ভাব করছিলাম যেন এখনো অজ্ঞান হয়ে আছি। কতক্ষন এভাবে পড়েছিলাম মনে নেই, উদিতার গলার অস্ফুট আওয়াজ মাঝে মধ্যে কানে আসছিল। ওঁর দিকে পিঠ করে শুয়ে ছিলাম, তাই কি হচ্ছে কিছু দেখতে পারছিলাম না। ভেজা চুমু আর ওঁর হাতের চুড়ির শব্দ একটাই ইঙ্গিত দিচ্ছিল, আমার উদিতা কে কোনও ছোটলোক জোর করে ভোগ করছে। ভিতরে ভিতরে আক্রশে ফুসে উঠলেও বাধা দেওয়ার শক্তি বা সাহস কোনটাই তখন আমার ছিল না। মনে মনে প্রার্থনা করতে লাগলাম করণ আর দলবল যেন আমাদের কোনও ক্ষতি হওয়ার আগেই খুঁজে পায়।
উদিতার গলার আওয়াজ ধিরে ধিরে অনেকটাই জোরে শোনা যাচ্ছিল এবং সেটাকে আওয়াজ না বলে সীৎকারই বোলা চলে। একটা তালে তালে শব্দ টা কেটে কেটে কানে আসছে। যৌন সঙ্গমে লিপ্ত হলে পুরুসাঙ্গের প্রতিটা ধাক্কায় মেয়েদের গলা থেকে যেরকম জড়ানো মাদকিয় আওয়াজ হয় সেরকম। তাহলে কি ও এখন বিবস্ত্র? ওই লোকটা কি এখন ওঁর গভীর যোনিতে নিজেকে প্রবেশ করিয়েছে যেখানে আজ পর্যন্ত আমি ছাড়া কারোর অধিকার ছিলোনা। সেই অধিকার যা আমি আমার গোপন কল্পনায় প্রিয় বন্ধু করণের সাথে শেয়ার করেছিলাম তা নির্দ্বিধায় অন্য এক আগন্তুক কেড়ে নিচ্ছে। নিজের শরীরের প্রতিক্রিয়াতে নিজেই অবাক হয়ে গেলাম। আজ সন্ধ্যে বেলায় করণ, অম্লান দার সামনে স্বচ্ছ শাড়ি তে উদিতা কে দেখার সময় যে রকম বাড়া শক্ত হয়ে গেছিলো এখনো সেই রকম হল। নিজেই নিজেকে মনে মনে ধিক্কার জানালেও অসহায় আমার স্ত্রী কে অন্য কোনও পুরুষের বাহু তে নগ্ন নির্লজ্জ ভাবে দেখার প্রলোভন আমার বর্তমান দুরাবস্থার থেকেও জোরালো ভাবে প্রকাশ পেল। “সব পুরুষ মানুষই এক রকম”, উদিতার এই বহুবার বোলা কথাটার সত্যতা নিজেই উপলব্ধি করলাম আজকে। খুব ধিরে ধিরে কোনও শব্দ না করে মাথা টা উদিতা রা যেদিকটায় বসে ছিল সেদিকে ঘোরালাম।



নিজের চোখ কেও যেন বিশ্বাস করতে পারলাম না। জীপের লম্বা সীটের ওপরে নিরাবরনা উদিতা চিত হয়ে শুয়ে আছে। ওঁর ওপরে হুমড়ি খেয়ে আছে নিকষ কালো দশাসই চেহারার আর একজন লোক। ফর্সা উদিতার নগ্ন দেহ আরও প্রকসিত হয়ে পড়ছে যেন ওই লোকটার পাশে। পরনের একমাত্র কালো সায়া কোমরের কাছে দলা মোচড়া হয়ে গোটানো। লোকটা ওঁর দুই হাত মাথার ওপরে ধরে রেখেছে এক হাতে। আর একটা হাত দিয়ে মুচড়ে মুচড়ে ধরছে ওঁর নরম স্তন এক একবার এক একটা। কখনও তিন আঙ্গুলের মাঝে নিয়ে টিপে দিচ্ছে গোলাপি বোঁটা। আবার কখনও মাথা ঝুঁকিয়ে দাঁত আর জিভের মাঝে নিয়ে নিচ্ছে ও দুটোকে যেন ওদের ওপর অরি একমাত্র অধিকার। উদিতার ডান পা জীপের মেঝেতে রয়েছে আর বা পা দিয়ে লোকটার কোমর জড়িয়ে ধরেছে। জীপের ঝাকুনির তালে তালে লোকটার কোমর ওঠা নামা করছে। অন্ধকারে চোখ সয়ে যেতে দেখতে পেলাম লোকটার লুঙ্গির ফাক দিয়ে বিরাট পুরুষাঙ্গ টা। আমার উদিতাকে পাগলের মতন মৈথুন করছে। থপ থপ করে ঠাপানোর শব্দটা একসময় জীপের এক ঘেয়ে ঘড়ঘড় আওয়াজ কেও ছাপিয়ে গেল। উন্মাদের মতন ঠোঁট চুষতে চুষতে আমার চোখের সামনেই লোকটা বার তিনেক নিজেকে রিক্ত করলো উদিতার যৌনাঙ্গের ভিতরেই। লোকটার নাম যে কুরেসি জানতে পারলাম তখনি। আমার দিকে যে লোকটা বসেছিল সে হেকে বলল, “কুরেশি মেরে লিয়ে তো ছোড় কুছ! তেরে ডেরে মে যাকে ফিরসে লে লেনা”।
-“পাণ্ডে, পুরা টাইম বম্ব হ্যাঁয় সালি, এক সাথ দশ বান্দে কো নাচা সক্তি হ্যাঁয়, ইত্নি দম হ্যাঁয় ইস্মে। আজ তো পুরি রাত লুঙ্গি মেরি জান”, উদিতার ডান দিকের দুধ দুহাতে কচলাতে কচলাতে বলল কুরেসি।
আমার সামনেই হাত বদল হল উদিতার। পাণ্ডে এক মুহূর্ত সময় নষ্ট না করে আদরে সোহাগে চুমুতে ভরিয়ে দিতে শুরু করলো ওকে। উদিতার শরীর দেখলাম এই অজানা অচেনা আগন্তুক দের ছোঁয়াতে সাড়া দিচ্ছে। কখনও পিঠ উঁচিয়ে এগিয়ে দিচ্ছিল বুকের মধু লেহনের জন্যে আবার কখনও কোমরের নড়াচড়ায় বুঝিয়ে দিচ্ছিল যৌন ক্রীড়ার স্বচ্ছলতা। মনে মনে বললাম আজ যদি সবাই ঠিক থাক সুস্থ ভাবে ফিরতে পারি তাহলে ওঁর শরীরের ক্ষুধা আমি জান প্রাণ দিয়েই মেটাবো।
নিজের বউকে অন্য লোকের সাথে ল্যাঙট দেখার উত্তেজনা বোধহয় আমার আহত মগজ নিতে পারছিল না। মাথার পিছনের যন্ত্রণা টা আবার বেশ ভালোই টের পাচ্ছিলাম। ক্লান্ত চোখে অবসন্নতা নেমে এলো একটু পরেই। মাথার আঘাত টা বেশ গভীর হয়েছে বুঝতে পারছিলাম। একরাশ দুশ্চিন্তা নিয়ে আমি আবার জ্ঞান হারালাম।

জ্ঞান ফিরতে বুঝলাম ঘাড় ঘোরাতে পারছিনা, পিছনের দিকটা এতটাই যন্ত্রণা করছে। চোখটা অল্প খুলে দেখলাম মাটিতে ঘাসের ওপরে শুয়ে আছি। চার পাশে উঁচু উঁচু শাল গাছের ঘন জঙ্গল। ঘুরঘুট্টি অন্ধকারের মধ্যেও মৃদু আলোর আভা গাছের ডালপালা গুলোতে লেগেছে। ঝিঝি পোকার একটানা ডাক কানে আসছে আর তার সাথে ব্যাঙ দের কোরাস। বৃষ্টি হবে মনে হচ্ছে দু একদিনের মধ্যেই। একটু নড়াচড়া করতে গিয়ে বুঝলাম নাইলনের দড়ি দিয়ে হাত দুটো সামনের দিকে বাঁধা, চামড়া কেটে বসে যাচ্ছে যেন দড়িটা, এতটাই টাইট করা আছে। পা দুটো নাড়াতে পারলাম, বাঁধা নেই। অনেক কষ্টে মাথা টা সামান্য ঘুড়িয়ে আলোর উৎসের দিকে তাকালাম। আমার থেকে হাত দশেক দূরে একটা হ্যারিকেন জ্বলছে। তার চার পাশে জনা কুড়ি বিভিন্ন বয়সের লোক কেউ দাঁড়িয়ে, কেউ বসে আছে। হ্যারিকেনের ডানদিকে একটু খোলা জায়গায় শাড়ি বা কাপড়ের টুকরো দিয়ে একটা ছোটো মতন তাবু বানানো রয়েছে, এদিক ওদিক দড়ি বাঁধা গাছের ডালের সাথে। বসে বা দাঁড়িয়ে থাকা অনেকের হাতেই দেখলাম নানা রকম বন্দুক। তাতে যেমন দেশি দোনলা ও রয়েছে তেমনি আছে .৩০৩, এসএলআর বা ইন্সাস। দীর্ঘদিন আগ্নেয়াস্ত্র নিয়ে ঘাটাঘাটি করার জন্যে দূর থেকেই আমি এগুলো চিনতে পারি। এদের কাছে এখন যা আছে তা দিয়ে একটা মাঝারী মাপের অ্যামবুশ করা যাবে।
মাথাটা আর একটু উঁচিয়ে ভালো করে লোক গুলো কে দেখলাম, নাহ উদিতা এদের মধ্যে নেই।
-“আরে নওয়াব জাদে কা নিঁদ খুল গয়া”, এর আগে একবার কি দুবার শুনলেও সামশেরের গলা চিনতে আমার ভুল হল না। শুকনো পাতায় মচর মচর শব্দ করে আমার পাশে এসে দাঁড়ালো। জমায়েতের সবারই নজর দেখলাম আমার ওপরে। আমি আবার এদিক ওদিক ঘাড় ঘুড়িয়ে উদিতা কে খোঁজার চেষ্টা করলাম, কিন্তু বৃথা। আমার বুকের ভিতর টা যেন চুপসে গেল। আমাদের দুজন কে কি আলাদা করে দিয়েছে? তাহলে কি আর কোনোদিন ওকে দেখতে পারবো না?
-“আপ কিস্ক ঢুন্ধ রহেন হ্যাঁয় যারা হামকো ভি বাতায়ে?”, সামশের আমার জামার কলার খামচে টেনে মাটি থেকে কিছুটা শূন্যে তুলে দিল মাথাটা। বুঝলাম লোকটার গায়ে অসম্ভব জোর। একহাতেই আমাকে হেঁচড়াতে হেঁচড়াতে লোক গুলোর মাঝখানে হ্যারিকেন এর কাছে নিয়ে ফেলল। এদের কে বেশ কাছ থেকে দেখতে পেলাম আমি। আমার একেবারেই কাছে দু একজন পচিশ-তিরিশ বছরের যুবক মাটিতে বসে আছে, হাতে বোধহয় মুড়ির ঠোঙ্গা। একটা বাঁকা হাসি যেন লেগে আছে মুখে।

ওদের পাশেই এক মুখ দাড়ি নিয়ে আর মোটা কালো ফ্রেমের চশমা পড়ে অনেকটা মাস্টার মশাই এর মতন চেহারার যে লোকটা বসে আছে তাঁকে দেখেই মুহূর্তের মধ্যে চিনতে পারলাম। কোলকাতায় থাকতে টিভি তে অনেক বার দেখিয়েছে। পশ্চিমবঙ্গ সহ উত্তর পূর্ব ভারতের লাল পার্টির মাথা বল্লেও কম হয়। এরি নেতৃত্বে গত এক বছরে নিরাপত্তা বাহিনির ওপরে কিছু নৃশংস আক্রমন চালিয়েছে মাওবাদিরা। দুলাল লাহিড়ী ওরফে মাস্টারদা কে চার পাঁচ টা রাজ্যের পুলিশ পাগলের মতন খুঁজছে তাঁকে চোখের সামনে এত কাছ থেকে দেখতে পারবো ভাবিনি। ওঁর আশেপাশের লোক গুলোর মধ্যেও কেমন একটা নেতা গোছের ভরিক্কি ভাব। বেশ বুঝতে পারলাম লাল পার্টির একটা শীর্ষ স্থানীয় মিটিং এর মধ্যে আছি।
পেটে সামশেরের প্রচণ্ড লাথি খেয়ে ককিয়ে উঠলাম, অন্যদিকে তাকিয়ে ছিলাম বলে পেট শক্ত করারও সময় পাইনি।
-“ক্যাবে বঙ্গালি, জবাব নহি মিলা তেরেসে? কিস্ক ঢুন্দ রহা হ্যাঁয় সালে? আপনি বিবি কো? পাণ্ডে, ফেক তো ইস্কে উপর উস রণ্ডই কি কপরা”, কাঁটা কাঁটা কথা গুলো যেন চামড়া ভেদ করে লাগলো গায়ে। কোনও উত্তর দিলাম না বা দেওয়ার অবস্থাতেও ছিলাম না। পা দুটো গুটিয়ে আনলাম যাতে পরের লাথি টা আটকাতে পারি।
কোথা থেকে আমার মুখের ওপরে এসে পড়লো একটা কালো কাপড়। প্রমাদ গুনলাম আমি, দেখেই চিনতে পারলাম এটা উদিতার কালো সায়া, যেটাকে গাড়িতে ওকে চোদার সময় কুরেসি আর পাণ্ডে কোমরের কাছে গুটিয়ে রেখেছিল। এক মুহূর্তের জন্যে কল্পনা করলাম উদিতা কে এতোগুলো লোকের সামনে নগ্ন।
সামশেরের পরের লাথিটা এলো আরও জোরে হাঁটুর ওপরে। খুব ব্যাথা না লাগলেও ধাক্কাতে একটু সরে গেলাম। মাথা যথা সম্ভব ঠাণ্ডা রাখার চেষ্টা করতে থাকলাম। তার মানে এরা জানে উদিতা আমার বউ। কিন্তু কোথায় রেখেছে ওকে? ওঁর বিবস্ত্রতার সুযোগ নিয়ে নিশ্চয়ই আরও কেউ ওঁর সাথে অত্যাচার করছে? ওঁর জন্যে প্রচণ্ড খারাপ লাগলেও এটা ভেবে একটু আস্বস্ত হলাম যে ওকে নিশ্চয়ই এরা আলাদা করেনি। তবে সামশের এখানে এই লাল পার্টির মাঝখানে কি করছে? ও তো রাম্লালজি ইয়াদবের দলে ছিল! বিপদ দেখে দল বদল করেছে নাকি? কিন্তু আমি যতদূর জানতাম লাল পার্টি তো কোনও দল বদল করা রনবির সেনার লোকেদের মাফ করেনি? সামশেরের ক্ষেত্রে তার ব্যতিক্রম কেন?
প্রচণ্ড গালাগালি করতে করতে সামশের আমাকে ক্রমাগত লাথির পর লাথি মেরে যেতে লাগলো। সেই সাথে উদিতার নামে অবিশ্রান্ত নোংরা কথাবার্তা। ভয় আর আতঙ্কটা ধিরে ধিরে চলে গিয়ে একটা দুর্বিষহ ক্রোধ আমার ভিতরে জমা হতে লাগলো।
Like Reply
#15
এভাবেই কখন নিজের অজান্তে রুখে ওঠার সিদ্ধান্ত নিলাম জানিনা। সামশের অন্ধের মতন পা চালাচ্ছিল আমার পেট বুক লক্ষ্য করে। সেরকমি একবার চালানোর সময় আমি বা পা তুলে লাথি টা ব্লক করলাম তারপরে মুহূর্তের মধ্যে ডান পা দিয়ে ওর মালাইচাকির পিছনে যত জোর ছিল গায়ে ততো জোরে লাথি মারলাম। কাঁটা কলাগাছের মতন মুখ থুবড়ে পড়লো সামশের। আমার কাছ থেকে পাল্টা আঘাত একেবারেই আশা করেনি। দুহাত বাঁধা অবস্থাতেই কাছের হ্যারিকেন টা তুলে সজোরে বাড়ি মারলাম ওর মাথায়। ভাঙ্গা কাঁচের গুঁড়োর সাথে সামশেরের গায়ে ছড়িয়ে পড়লো কেরোসিন আর টা পলতের আগুনের ছোঁয়া পেতে দেরি করলো না। সবকিছু এমন মুহূর্তের মধ্যে ঘটে গেল যে আশেপাশের কেউ বাধা দেওয়ার সুযোগই পায়নি। জ্বলন্ত সামশের দুহাতে মুখ চেপে গড়াগড়ি খেতে খেতে পাগলের মতন চেঁচাতে লাগলো। চার পাঁচ জন লোক ছুটে গিয়ে হাতের কাছে যা পাচ্ছিলো তাই দিয়ে আগুন নেভানোর চেষ্টা করতে লাগলো, কেউ গামছা দিয়ে, কেউবা গায়ের জামা খুলে। আমি কোনোমতে উঠে বসে একটা গাছের গুঁড়িতে ঠেস দিয়ে দেখতে লাগলাম সামশেরের মরিয়া বাঁচার চেষ্টা।
মিনিট চার পাঁচের মধ্যে কেরোসিন পুড়ে গিয়ে আগুন নিভে গেল কিন্তু তারমধ্যে ঝলছে পুড়ে গিয়েছে সামশেরের চুল, চোখের পাতা, গাল। ওঁর হাবভাব দেখে বুঝতে পারলাম মাথায় খুন চেপে গেছে আর সেই সাথে আমারও সময় ঘনিয়ে এসেছে। হাতে দেখতে পেলাম ঝকঝকে ছোরা, আমার দিকে একটা হিংস্র দৃষ্টি দিয়ে উঠে দাঁড়ালো সামশের। বেশ বুঝতে পারছিলাম আমার হাতের আংতি যদি ম্যাজিক করে করণ আর ওঁর দল কে এখানে নিয়ে না আসে তাহলে আর পাঁচ মিনিটের মধ্যে আমি এই পৃথিবীর মায়া ত্যাগ করবো। গাছে পিঠ ঘসে উঠে দাঁড়িয়ে শেষ লড়াই এর জন্যে প্রস্তুত হলাম। সামশের আমার দিকে এক পা এগোতে গিয়েই আবার হুমড়ি খেয়ে পড়লো। আমি যে পায়ে লাথি মেরেছিলাম সেই পায়ে ভর দিতে পারছেনা। এই অবস্থাতেও ছেলেবেলায় জুডো শেখার সুফল দেখে একটু গরব না হয়ে থাকল না। এটা যাকে বলে না কুমোরের ঠুক ঠাক আর কামারের এক ঘা, একদম সেই রকম। সামশেরের পায়ের মালাইচাকি ঘুরে গেছে। ওই পা নিয়ে খুব শিগগিরি আর কাউকে লাথি মারতে পারবে না।

-“সব হটা এই গুলোকে”, বাংলায় চিৎকার শুনে তাকিয়ে দেখলাম দুলাল লাহিড়ী ওরফে মাস্টার দা উঠে দাঁড়িয়ে চশমার মোটা কাঁচের ভিতর দিয়ে চোখ পাকিয়ে আছেন, “অ্যায় কোই খুন খারাবি নহি চাহিয়ে ইধার আভি, হটা সামশের কো উধার সে”। মাস্টার দার কথা শুনে চার পাঁচ জন ছেলে ছোকরা সামশের কে হাত ধরে টেনে একটু দূরে নিয়ে গেল। যন্ত্রণায় কাতরাচ্ছে লোকটা এখন। সব বীরত্ব, ঔদ্ধত্ব এখন চোখের জল হয়ে মাটিতে মিসছে।
-“একেও লেকর যাও সবাই উস্কি বিবি কে পাস। চিনাচাচা আ জায়েগা অভি কিসি ওয়াক্ত, উস্কে বাদ এই হারামজাদা কো দেখেঙ্গে”, ভাঙ্গা বাংলা ভাঙ্গা হিন্দি তে জগাখিচুড়ী করে দুলাল চৌধুরী বলে উঠল। বুঝলাম এদের নাটের গুরুর আসার সময় হয়ে গেছে। তা সে চাইনিজ চর হোক বা অন্য কেউ, আমার জীবনের ফয়সালা সেই করবে এবার। যে চার পাঁচটা ছেলে সামশের কে ধরে একটু দূরে নিয়ে রেখেছিল তারাই এবারে এসে আমাকে টেনে নিয়ে গেল কাপড়ে ঢাকা ওই মেক শিফট তাবুর ভিতরে।
আমার চমকানো আরও বাকি ছিল। তাবুর কিনারায় হাঁটু গেড়ে বসে আবছা অন্ধকারে দেখতে পারলাম উদিতা কে মেঝে তে পাতা খড়ের বিছানায় কনুই এ ভর দিয়ে উপুড় হয়ে শুয়ে আছে। গায়ে একটা সুতও নেই। কুরেসি ওঁর পা দুটো ফাকা করে পিছন থেকে মন দিয়ে উদিতার পাঁছার দাবনা জিভ দিয়ে চাটছে। কখনও কখনও দুহাত দিয়ে টেনে ফাকা করে জিভ গুঁজে দিচ্ছে ওঁর পায়ু ছিদ্রে। আমার উদিতার গোপন গোপনতম অঙ্গও আজ এই পিপাসারত জন্তুর কাছে উন্মুক্ত। গুদে মাল ধেলে ধেলে ক্লান্ত কুরেসি তাই ওর অন্যান্য ফ্যান্টাসি পুরন করতে বসেছে। উদিতার গুদের রস আর পাছা খেতে ও এতটাই ব্যাস্ত যে পিছনে আমার এসে বসে থাকা টা একবারের জন্যেও খেয়াল করলো না। উদিতার মাথার কাছের অর্ধনগ্ন পুরুষ অবয়ব টাকেও দেখেই চিনতে পারলাম। হাত ভাঙ্গা সুমন, অবশেষে নিজের লালসা চরিতার্থ করতে পারছে উদিতার মুখে বাড়া গুঁজে দিয়ে।
নিজের বউকে এরকম পেশাদার বারবনিতার মতন রতি ক্রিয়াতে ব্যাস্ত থাকতে দেখে আমি সামান্য উদাস হয়ে আকাশ পাতাল ভাবতে লাগলাম। কে এই চিনাচাচা? এজেন্ট বি ১ যখন এর কথা বলেছিল তখন আন্দাজ করেছিলাম যে লাল পার্টির লোকেরা হয়তো সেই চিনের চেয়ারম্যান আমাদের চেয়ারম্যান মাও যে দং কেই আদর করে চিনাচাচা বলে ডাকে। কিন্তু এখানে দুলাল লাহিড়ীও যখন বলল যে ওরা চিনাচাচার জন্যে অপেক্ষা করছে তখন আর একটা সন্দেহ দানা বাধতে শুরু করেছিল মনের ভিতরে। ভারতে মাওবাদীদের বারবারন্তের জন্যে আজকাল অনেকেই বিদেশি চক্রান্তের হাত দেখতে পাচ্ছেন। সেই হাতেরই কোনও নমুনা হিসেবে চাইনিজ চর হয়ে হয়তো হাজির হবেন এই চিনাচাচা।

জীপের আলোটা আমার গায়ে এসে পড়লো পিছন থেকে। একটু আশ্চর্য হয়েছিলাম কোনও আওয়াজ না পেয়ে। দুলাল লাহিড়ী সহ বাকি সবাই উঠে এসে দাঁড়াল কাছাকাছি। এমন কি কমরেড সুমন ও কোনোমতে পাজামা তে গিত বাঁধতে বাঁধতে তাবু থেকে বেড়িয়ে এলো। আমার দিকে একটা নোংরা বিষাক্ত হাসি দিয়ে কুরেসি কে ইশারায় ডাকতে লাগলো। কিন্তু কুরেসির তখনো পাত্তা দেওয়ার সময় নেই, আমার বউ এর বুকের দুধ চুষে খেতেই বেশী ব্যাস্ত। মাথা না ঘুরিয়েই শব্দ শুনে বুঝতে পারলাম চার পাঁচ জন লোক নামল গাড়ি টা থেকে। দুলাল লাহিড়ী অনেক কষ্ট করে চ্যাং ব্যাং চাইনিজ ভাষায় কিছু একটা বলল হয়তো কোনও সঙ্কেত। গাড়ি থেকে নামা লোকগুলোর মধ্যে কেউ একজন তার জবাবে আবার কোনও সঙ্কেত উচ্চারন করলো। গলার আওয়াজ টা আমার খুব চেনা লাগলো, মনে করার চেষ্টা করলাম কোথায় শুনেছি, কিন্তু মাথা বিশেষ কাজ করছিল না। লাল পার্টির নাটের গুরুদের মুখ চোখ দেখে মনে হল খুবই সন্তুষ্ট।
-“thanks for leading the operation in Surajpur and Obontipur comrade”, মাথা টা একটু ঝুঁকিয়ে গদ গদ ভাবে বলল মাস্টার দা।
-“আপনি নির্ভয়ে বাংলা বোলতে পারেন, ওটা আমারও মাতৃভাষা”, আগন্তুক উত্তর দিল।
এবার আমি অট্টহাস্যে ফেটে পড়লাম। আর চোখে দেখলাম আমার হাসির আওয়াজে উদিতাও কুরেসি কে ঠেলে সরিয়ে উঠে বসেছে। গোল গোল চোখে আমাকে দেখছে আর হয়তো ভাবছে আমি পাগল হয়ে গেলাম কিনা। কিন্তু সত্যি আমি নিজেকে আটকাতে পারছিলাম না। দুলাল লাহিড়ীর মুখ টা দেখার মতন হয়েছিল। খুব একটা কিছুই বুঝতে না পেরে ফ্যাল ফ্যাল করে একবার আমার দিকে আর একবার আমার পিছনের নতুন লোকগুলোর দিকে তাকাচ্ছিল। এক তরুন বিপ্লবি আমার হাসি সঝ্য করতে না পেরে বন্ধুকের বাঁট দিয়ে সজোরে আঘাত করলো আমার চিবুকে। মাটিতে লুটিয়ে পড়লাম আমি, কিন্তু হাসি বন্ধ হল না। কানের কাছে অনেক গুলো বন্দুকের কক করার শব্দ পেলাম। ভাবাচ্যাকা খাওয়া লাল্পার্টির সাঙ্গপাঙ্গ গুলোর দিকে তাকিয়ে একটু করুনাও হল যেন। প্রায় প্রত্যেকের মাথার পাশে অটোমেটিক এক্স-৯৫ কারবাইনের ঠাণ্ডা নল। কোবরা কম্যান্ডো দের ঘিরে ধরার এক ফোঁটাও আভাস পায়নি ওরা।
ঠাণ্ডা মাথায় মূর্ছা যাওয়ার আগে কানের কাছে শুনতে পেলাম, “ইডিয়ট, আর দু মিনিট এরকম হাসলে উদিতাকে আর ফেরত দেবো না, সুরাজপুরেই রেখে দেবো আমার কাছে”।
আমার প্রিয়বন্ধু করন ওরফে চিনাচাচা সত্যি এসে পৌঁছেছে আমাদের উদ্ধার করার জন্যে। সুরাজপুরের দুঃস্বপ্নের অবশেষে পরিসমাপ্তি ঘটল।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#16
সোফার সামনে টেবিল টাতে জণি ওয়াকার ব্ল্যাক লেবেলটা হাফ বোতল পড়ে আছে। সামনের চারটে গ্লাসের মধ্যে খুঁজে আমার টা বের করলাম। হ্যাঁ এইটাই আমার ছিল। বাকি তিনটের একটাতে উদিতার পিঙ্ক লিপস্টিক লেগে আছে, একটা অম্লান দার আধ খাওয়া গেলাস আর একটাতে করণের সিগারেট ডোবান। সামান্য সোডা ওয়াটার আর আইস বক্স থেকে তিনটে কিউব ঢেলে সিপ টা নিলাম। হ্যাঁ ভালোই বানানো হয়েছে পেগ টা। বারান্দায় উঠে গিয়ে বেতের চেয়ার টা টেনে হাত পা ছড়িয়ে বসলাম। খুব রিলাক্সড লাগছে। সন্ধ্যে থেকে এই নিয়ে আমার সাত নম্বর। ছয় আর সাতের মাঝের এই এক ঘণ্টার ব্রেক টা দরকার ছিল। সানি কে গল্প বলে ঘুম পাড়াতে হয় আবার। আমি বা উদিতা পালা পালা করে এক একদিন এক একজন করে সেই কাজ টা করি যাতে এক গল্প তাড়াতাড়ি পুরনো না হয়ে যায়। আজকে আমার পালা ছিল। সমুদ্রের দিক থেকে একটা মৃদু হাওয়া আসছে আর তাতে যেন নেশা টা বেশী করে চড়ছে। ওরলির এই ফ্ল্যাটের ৩৭ তলায় বসে রাতের মুম্বাই এর সৌন্দর্য দেখার এক আলাদা আনন্দ। ঘড়িতে দেখলাম দশটা বাজে প্রায়। এত তাড়াতাড়ি মাতাল হলে চলবে নাকি। পুরো রাত পড়ে আছে তো মস্তি করার জন্যে।

নেশা করতে বসলেই না চাইলেও ওই দিনটার কথা মনে পড়ে যায়। দেখতে দেখতে এক বছর হয়ে গেল। কালকে দেওয়ালী, আবার আমরা কোলকাতার বাইরে। সেই অভিশপ্ত দিনটাকে নিয়ে আমি বা আমরা অনেক ভাবে ভেবেছি তারপরে। কি করলে হয়তো ভালো হতো, হয়তো কিছু কিছু জিনিস আটকাতে পারতাম। কিন্তু সত্যি করে বলছি কিছুই ভেবে পাইনি। না আমি, না উদিতা। করণ কে অনেক খুঁচিয়ে, অনেক সেনটু দিয়ে শেষমেষ কিছু খবর বের করতে পারলেও বাকি অনেকটাই আমার কল্পনা দিয়ে পুরন করতে হয়েছে। তাই সেগুলোর কতটা সত্যি আর কতটা নিছক আমার কল্প বিলাসি মনের ভ্রান্তি সেটা পরখ করার কেউ নেই।
বিশ্ব বখাটে ডাকাবুকো করণ সৎ বাবার ব্যবসায়ে যোগ দিয়ে এক বছরের মধ্যে বুঝে গিয়েছিল সে কাজ ওর জন্যে নয়। তারপর সেখান থেকে কি করে র’ এর ইকনমিক সারভেলান্স উইং এ ঢুকেছিল তা আমার জানা নেই। নিজের বাবা, সৎ বাবা, নিজের মা বা সৎ মা কারোর না কারোর খুব ভালো যোগাযোগেই হবে হয়তো। প্রথমে পোস্টিং ছিল মুম্বাই তেই। শেয়ার বাজারে পাকিস্তানের কালো টাকা কিভাবে খাটছে সেটার ওপরে ফিল্ড এজেন্ট হিসেবে কাজ করছিল। সেখানেই আলাপ হয় তরুণী আইপিএস অফিসার সুদেস্না রাউতের সাথে। সুদেস্না ডেপুটেশন এ এসেছিল র’ তে। সুদেস্নার বিভাগ ছিল ইন্টারনাল সিকিউরিটি আর সেই সুত্রে পোস্টিং হয় পাটনা তে। দায়িত্ব ছিল বিহার ছত্তিসগড় এলাকার মাওবাদি আর রনবিরসেনার আর্মস স্মাগ্লিং নেটওয়ার্ক টার খোঁজ লাগানো।

করণের সাথে ঠিক প্রেমিক প্রেমিকার সম্পর্ক না থাকলেও একটা লিভ ইন রিলেশন বা ইংরিজি তে যাকে বলে ফ্রেন্ডস উইথ বেনিফিতস টাইপের কিছু একটা ছিল। মেঠো ছেলে করণও চেষ্টা চরিত্র করে দপ্তর বদল করে চলে আসে সুরাজপুরে। দীর্ঘ তিন বছরের চেষ্টায় ও আর সুদেস্না গড়ে তুলেছিল একটা স্ত্রং ইনফরমেশন নেটওয়ার্ক যেটা এতদিন আইবি বা লোকাল পুলিশ করে উঠতে পারেনি। আমরা সুরাজপুরে ঘুরতে যাওয়ার ছয়মাস আগে হাজারীবাগের কাছে লোকাল ট্রেন এ একজন সন্দেহজনক চিনা টুরিস্ট ধরা পড়ে। পিএলএ গোয়েন্দা বিভাগের সদস্য ওই চাইনিজ কে ধরার খবর একদম চেপে দেওয়া হয়, এমনকি পুলিশ ও জানতে পারেনি যে এরকম কিছু একটা হয়েছে। আর সেখানেই অপারেশন চিনা চাচার জন্ম। করণ নিঃশব্দে অনুপ্রবেশ করে সত্যি কারের চিনা চাচার জালে। যেহেতু ভদ্রলোক কোনোদিন কাউকে নিজের মুখ দেখান নি গোপনীয়তা রক্ষা করার জন্য, করণের সেদিক দিয়ে একটা সুবিধাই হয়েছিল। কে যে এই চিনা চাচা সেটা না জেনেই সবাই ওর সাথে যোগাযোগ চালিয়ে যাচ্ছিল। সেখান থেকেই জানতে পারে ডাবল এজেন্ট সামশের দু নৌকায় পা রেখে চলছে। এরকম মাস তিন চারেক চলার পর হটাত শুকিয়ে যেতে থাকে খবরের সূত্র। একের পর এক রেপ বা খুন হতে থাকে সুদেস্নার নেটওয়ার্ক এর খবরি রা, যার একজন ছিল ঝুম্লা। ঝুম্লার গন ;., আর খুনের পরে সুদেস্নার যেন আগুন হয়ে গেছিলো। পাল্টা আঘাতে রনবির সেনার চার পাঁচ জন কে এক রাত্তিরে উড়িয়ে দেয় স্পেশাল এজেন্ট রা আর ছড়িয়ে যায় চিনা চাচার লিফলেট। ওদের আসল টার্গেট ছিল সামশের কিন্তু করণ শেষ মুহূর্তে আচ পেয়ে ওকে খবর দিয়ে দেয়। সামশের বেঁচে যায় ও যাত্রা। সামশের কে বাঁচানোর ওর একমাত্র উদ্দেশ্য ছিল অপারেশন টাকে সফল করা। কিন্তু এই ঘটনাতে করণ আর সুদেস্নার মধ্যে একটা চাপা দ্বন্দ শুরু হয়ে যায় এবং ওরা একে অন্যকে এড়িয়ে নিজে নিজের মতন কাজ করা শুরু করে। খুব শিগগিরি লাল পার্টি সন্দেহ করা শুরু করে অন্য কেউ চিনা চাচার নাম নিয়ে এই খুন গুলো করেছে কারণ ওদের হাই কমান্ড থেকে কেউ সেরকম নির্দেশ দেয়নি বা অবন্তিপুরের মাটিতে রনবির সেনার ওপরে এরকম মাপের হামলা করার মতন লোকবল তখনো ওদের ছিলোনা। অপারেশন চিনা চাচার ভেঙ্গে পড়ার উপক্রম হতে করণের বারন না শুনে মরিয়া সুদেস্না নিজে ফিল্ডে নেমে সুরাজপুরে যায় সোর্স দের সাথে যোগাযোগ করার জন্যে। ছদ্ম পরিচয় নিয়েছিল পাটনার কলেজে পড়া এক মেয়ের যে সোশ্যাল স্টাডি করার জন্যে এসেছে ওখানে। কিন্তু দুর্ভাগ্য বশত সামশেরের লোকেরা ওকে তুলে নিয়ে যায় কোঠা তে আর পরের দিন অর্ধ নগ্ন মৃত দেহ পাওয়া যায় খালে। করণের ঘোরতর সন্দেহ হয় যে সামশের জেনে শুনে সুদেস্না কে তুলেছিল আর ওকে নিশ্চয়ই আর কেউ সুদেস্নার আসল পরিচয় দিয়ে দিয়েছিল। সেটা লোকাল পুলিশ বা আইবি র ভিতরের কেউ হতে পারে। একটু খোঁজ খবর নেওয়ার পড়ে জানতে পারে অবন্তিপুরের লাল পার্টির মাথা সুমন এই প্ল্যান তা ছকেছিল। করণ সেদিনই জানতে পারে যে সুমন এতদিন সুদেস্নার পে রোলে ছিল। ওই ফাঁদ পেতে সেদিন ডাবল ক্রস করেছিল সুদেস্না কে। করণের নিজের কভারও খুব সম্ভবত লাল পার্টির সন্দেহর তালিকায় চলে গেছিলো। বেশ বুঝতে পারছিল যে ওর প্রতিটা নড়াচড়া এখন নজরবন্দি। এই অবস্থায় একমাত্র উপায় ছিল বুধন আর মউয়া। ওপর তলা থেকে মারচিং অর্ডার ও চলে এসেছিল। সুদেস্নার ঘটনার পরে ওর সেফটি নিয়ে কোনও গ্যারান্টি ছিল না আর। অপারেশন চিনা চাচাকে গোটানোর জন্যে করণের হাতে আর মাত্র সাত দিন সময় ছিল যখন আমি ওকে ফোন করে বলি যে আমরা আসছি।
[+] 3 users Like ronylol's post
Like Reply
#17
করণ স্বার্থপরের মতন আমাদের কে বারন করেনি। সুরাজপুরের মতন দুনিয়াছারা জায়গায় নতুন লোকের আগমন বিশেষ করে উদিতার মতন অপুরব সুন্দরীর কথা কারোর নজর এরাবে না সেটা ও ভালো করেই আন্দাজ করেছিল। আশা করেছিল সেটা কিছুটা হলেও লাল পার্টি আর রনবির সেনার মধ্যে একটা কনফিউশন তৈরি করবে যেটাকে ও ব্যাবহার করবে চিনাচাচার সাকসেস এর জন্য। ও ভুলেও আন্দাজ করেনি, উদিতা কে ওর বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার প্ল্যান করবে সামশের তাও আবার ওইদিনই যেদিন লাল পার্টির অবন্তিপুর আক্রমন করার কথা। এর পরের ঘটনা আমি নিজে জানি বা উদিতার মুখে শুনেছি। ওর ওপর দিয়ে যা গেছে সেটা অমানুষিক বল্লেও কম বোলা হয়। উদিতা সেই রাত্রে কন্সিভ করেছিল। আমরা পরের দিনই সিআরপিএফ ক্যাম্পে মেডিক্যাল ট্রিটমেন্ট করিয়ে কলকাতা তে চলে আসি। উদিতা প্রচণ্ড শক্ত মেয়ে। একবারের জন্যেও ভেঙ্গে পরেনি ধর্ষিতা হয়েছে বলে। পরের মাসে করণের সাহায্য নিয়ে ওর অ্যাবরশন করান হয় একটা নামি প্রাইভেট নার্সিংহোম থেকে। আমি আর করণ ঠাট্টা করে একবার জিগাসা করেছিলাম কে এর কারণ। জানি একজন ধর্ষিতার কাছে এর থেকে নির্মম নোংরা ঠাট্টা আর কিছু হতে পারেনা। কিন্তু উদিতা ব্যাপার টাকে খুব সহজ ভাবে নিয়েছিল আর নিজেও হাসি মজাক করেই সব কিছু ভুলতে চাইছিল। চোখের কোনায় একটা দুষ্টু হাসি ফুটিয়ে বলেছিল, “মনে হয় কুরেসি”।
কুরেসি আর সামশের দুজনেই সেই রাতে ধরা পড়েনি। কুরেসি উদিতাকে তাবুর ভিতরে ফেলে রেখে পিছন দিয়ে পালিয়ে যায় আর সামশের কে আর কেউই দেখেনি। ভাঙ্গা পা নিয়ে ও কি করে পালাল কে জানে। করণ না মানলেও আমার ধারনা কুরেসিও করণের হয়ে কাজ করতো আর ওই ত্রিপল ক্রস করেছে বাকি সবাই কে। চিনাচাচাও সফল আর ওরও আমার বউকে নিয়ে আয়েশ করা। সেই রাতের অপারেশনে উত্তর পূর্ব ভারতের লাল পার্টির কোর সেল টা ধরা পরে যায় আর টার সাথে শেষ হয় রনবিরসেনার দউরাত্ম। সুমন আর পাণ্ডের গুলিবিদ্ধ দেহ পরের দিন রাম্লাল জির কোঠার ভিতরে আরও অনেকেত সাথে পাওয়া যায় খবরে দেখেছি। হয়তো এগুলো করণের ব্যক্তিগত প্রতিহিংসা ছিল। ওর জীবনের দুটো মেয়ের গায়ে হাত তোলার জন্য। কিন্তু কোলকাতায় আমাদের থাকা দুস্কর হয়ে উঠছিল। দু তিন মাস পর থেকেই মাঝ রাতে হুমকি দিয়ে কল আসা শুরু হয়। পুলিশ কে জানিয়েও কোনও লাভ হয়নি। রাস্তায় হাঁটাচলা করার সময় বেশ টের পেতাম যে কেউ বা কারা আমাকে ফলো করছে সব সময়। তারপরে যেদিন উদিতার ওপরে অ্যাটাক হল সেদিনই করণ কে ফোন করে সাহায্য চাইলাম। সেদিন উদিতা একাই গড়িয়াহাট গেছিলো শপিং করতে। সেখানে সন্ধ্যের আলো আধারিতে দুটো লোক ওকে হটাত করে একটা অন্ধকার গলির মধ্যে টেনে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে। ব্লাউস ছিরে ফালাফালা করে দেয়। শাড়ি সায়া তুলে কোমর থেকে ছিরে নিয়ে যায় প্যানটি। হুমকি দেওয়া চিঠিটা দলা মোচড়া করে গুঁজে দিয়ে যায় ব্রা এর ভিতরে। পুরো ঘটনা টা ঘটেছিলো প্রায় ১ মিনিটের মধ্যে। আতঙ্কিত উদিতা কোনোরকমে শাড়ি টা গায়ে জড়িয়ে লজ্জা নিবারন করে ট্যাক্সি নিয়ে বাড়ি চলে আসে। করণ পরের দিন সকালেই এসে আমাদের প্যাকিং করতে বলে। সাতদিনের মধ্যে চাকরি থেকে রিজাইন করে বাক্স প্যাঁটরা গুছিয়ে আমরা চলে আসি মুম্বাই এর ওরলির ৩৭ তলার এই ফ্ল্যাটে। এটা করণের ২৫ বছরের জন্মদিনে ওর বাবা গিফট করেছিলেন। করণ মুম্বাই তে এলে এখানেই থাকে। কিন্তু এখন ও যে বিভাগে আছে তাতে মুম্বাই এর বাইরে গদ্রিচউলিতেই বছরের বেশী সময় কাটাতে হয় ওকে। তাই আমরাই এখন জবর দখলকারী।

হাতের গেলাসের শেষ টুকু এক চুমুকে টেনে দিয়ে ঠক করে টেবিলের রাখলাম।
“হ্যাঁ গো, সানি ঠিকঠাক ঘুমিয়েছে তো?”, তাকিয়ে দেখলাম দেওয়াল জোড়া কাচের দরজার পর্দা ফাক করে উদিতা বারান্দায় এসেছে। বাম আর ডান দুহাতেই সোনার চুড়ি গুলো ছনছন শব্দ করছে। গলায় সব সময় পরে থাকা মঙ্গল্লসুত্রটা নেই। কপালের সিঁদুরের টিপ টা ঘেঁটে গেছে। পরনের একমাত্র সায়া দুহাতে বুকের কাছে তুলে লজ্জা নিবৃত্ত করছে। গায়ে আর কিছুই নেই। স্তনের বোঁটার আভাস সায়ার কাপড়ের ওপর দিয়েও বোঝা যাচ্ছে।
-“হ্যাঁ, তবে ঘুমানোর আগে বারবার জিগাসা করছিল মা আজকে এত সেজেছে কেন? মার কি আজকে বিয়ে?”, আমি স্মিত হেসে উত্তর দিলাম। উদিতার মুখ মুহূর্তে লজ্জায় লাল হয়ে গেল। দু পা এগিয়ে এসে আমার পায়ের কাছে হাঁটু গেঁড়ে বসলো। বলল, “তুমি বাইরে একলা একলা বসে কেন মদ খাচ্ছ? আমার ভালো লাগেনা সেটা, ভিতরে চলো। করণও ভাবছে যে তুমি দুঃখ পাচ্ছ হয়তো”।
-“তোমার কি মাথা খারাপ নাকি? দুঃখ পাওয়ার তো কোনও কারণই নেই বরং আমার যে কতো রিলাক্সিং লাগছে বলে বোঝাতে পারবো না”, বলে আমি উদিতার গালে একটা ভেজা চুমু একে দিলাম। উদিতা আমার কোলে মাথা রাখল নরম করে। আমি ওর খোলা পিঠে হাট বোলাতে বোলাতে হাল্কা লাল লাভ বাইতের দাগ গুলো দেখতে পেলাম। আজকে আমি নিজে দাঁড়িয়ে থেকে আমার বউ এর সাথে আমার প্রিয় বন্ধু করণের বিয়ে দিলাম। শুনলে হয়তো কারোর বিশ্বাস হবেনা, কিন্তু এটা সত্যি। উদিতা এখন ওর ফুল শয্যার বিছানা থেকে উঠে আমাকে ডাকতে এসেছে। এই ঘটনা টার পিছনেও একটা ছোট্ট ইতিহাস আছে।
আমরা কলকাতা থাকতেই উদিতা আর করণের মধ্যেকার স্পার্ক আমার নজর এরায়নি। উদিতা করণের চোখে চোখ রেখে কথা বোলতে পারতনা বা বলত না। হয়তো লজ্জা পেত এই ভেবে যে করণ ওকে বিবস্ত্র অবস্থায় পাঁজাকোলা করে গাড়িতে তুলেছিল, নিয়ে গিয়েছিল সিআরপিএফ ক্যাম্পে শুধু গায়ে ওর নিজের জ্যাকেট টা জড়িয়ে দিয়ে। ভাললাগার লোকের সামনে না চাইতে নগ্ন হওয়ার লজ্জা টা বেশ বোঝা যেত ওর চোখের কথায়। বিভিন্ন সময়ে কখনও আকস্মিক ভাবে করণের ছোঁয়া পেলে ষোড়শী নারীর মতন কেঁপে উঠত ওর শরীর। করণ আসবে জানলে উদিতা আগে বাড়িতে সারাক্ষন ব্রেসিয়ার পরে থাকতো। একদিন দেখলাম সেই নিয়ম ভঙ্গ করলো নিজের থেকেই এবং তার পর থেকে কোনও দিনই পড়ত না। পরিপূর্ণ স্তনভারে মাঝেমধ্যেই খসে পড়ত বুকের আঁচল ওর চোখের সামনে। আমি ইয়ার্কি করে কারণ জিগাসা করলে ঠোঁট টিপে হেসে পালিয়ে যেত সামনে থেকে। তারপরে একদিন রাতে যৌন সঙ্গম করার সময় আমি করণের রোল প্লে করলাম। নিজের চোখে দেখতে পারলাম উদিতার পরিবর্তন। কুঁকড়ে যাওয়া যোনি, লজ্জায় আড়ষ্ট বাহু বন্ধন আর বন্ধ চোখে গভীর চুম্বন এ সব কিছুই যেন বলে দিচ্ছিল আমার উদিতা প্রেমে পড়েছে, পাগলের মতন।


আজকে অম্লান দা এসেছিলেন সন্ধ্যে বেলায়। চার জনে মিলে ড্রিংক করার সময়ই আমি হটাত এই প্রস্তাব টা দি।
-“করণ, তুই উদিতা কে বিয়ে করবি?”
উদিতা ভুত দেখার মতন চমকে আমার দিকে তাকিয়েছিল। নিজের কান কে বিশ্বাস করতে পারছিলনা যেন। কিন্তু কোনও কথা না বলে না শুনতে পাওয়ার ভাণ করে মাটির দিকে তাকিয়ে পায়ের আঙ্গুল দিয়ে আঁকিবুঁকি কাটছিল।
-“পাগলে গেছিস সমু, এটুকু তেই নেশা হয়ে গেছে তোর”, করণ আড়চোখে উদিতা কে একবার দেখে আমাকে বলল।
-“পাগলে আমি যাইনি গেছিস তোরা দুজনে। কচি খোকা খুকির মতন চোখে চোখে প্রেম করছিস এই বুড়ো বয়সে। কোথায় ঘ্যাম নিয়ে বিছানা কাঁপিয়ে সেক্স করবি তা না, ন্যাকামি চালিয়ে যাচ্ছিস”।
-“সমু চুপ করো এবার প্লিজ”, উদিতার কাতর গলা ওর বুকের ধুকপুকানিকেও চাপতে পারলো না। স্পষ্ট বুঝতে পারলাম যে ওর হাত পা কাঁপছে।
-“আমার বউ কিনা তোকে পটানোর জন্য ব্রেসিয়ার পড়া বন্ধ করলো, আর তুই সাধু সন্ন্যাসী হয়ে থাকবি? একবার উদিতার কথাটাও তো ভাব!”, আমি উদিতার কথায় পাত্তা না দিয়ে করণ কে লক্ষ্য করে বললাম। উদিতা আর চুপ করে থাকতে পারলো না। আমার কাছে উঠে এসে হাত থেকে গ্লাস টা কেড়ে নিল, “অনেক হয়েছে আজকে, এবার ঘুমাতে যাও তো”।
উদিতার কপট রাগ কে পাত্তা না দিয়ে ওকে টেনে আমার কোলে বসিয়ে দিলাম। করণ কে বললাম, “দেখ রে সালা বনের কুত্তা, এই বয়সে আর ফ্রেশ মাগী পাবি না। বিয়ে করার আশা তো ছেড়েই দে। আমার এই ডাঁশা মাল টাকে তো সেই কলেজের দিন থেকেই তোর সাথে ভাগ করে নেব বলে ভেবে রেখেছি। এখন চটকালে কিন্তু আর পাবি না”।
উদিতা আমার হাত থেকে ছাড়া পাওয়ার জন্যে ছটফট করতে লাগলো কিন্তু খুব একটা লাভ হলনা। বরং সুতির শাড়ির আঁচল টা কাঁধ থেকে খসে মাটিতে লুটিয়ে পড়লো। আমি উদিতা কে সেটা কুড়াতেও দিলাম না। সরু ফিতের সাদা হাতকাটা ব্লাউসের ভিতর থেকে ব্রা এর বাঁধনহীন মাংসল দুধ গুলো পুরুষ মানুষের নিঃসঙ্গতা দূর করার জন্যে বেড়িয়ে আস্তে চাইল। করণের চোখ তখন উদিতার এই অপূর্ব অঙ্গের অপার্থিব কাম আকর্ষণে বন্দি, ওর মুখে কোনও কথা নেই। “সমু প্লিজ আমাকে ছাড়”, উদিতার কাতর আবেদনে কান না দিয়ে আমি ওর হাত দুটো পিছনে ধরে রেখে উঠে দাঁড়ালাম। বা হাত দিয়ে ওর গভীর নাভির ওপরে হাত রেখে বললাম, “বানচোদ, আর কতো সময় নিবি? আরও খুলে পেতে দেখাতে হবে নাকি আমার বউ কে?”

অম্লান দা আবার সেই বেকুবের মতন মুখের হাবভাব করে আমাদের দিকে তাকাচ্ছিল। নেশা হয়ে গিয়েছিল ভদ্র লোকের। টেবিলের পাশে ওর ক্রাচ টা রাখা আছে। বেচারা কে এখন ওটা নিয়েই হাঁটতে হয়। উনিও সাউথ ওয়েস্টার্ন সেক্টরে বদলি নিয়ে নিয়েছেন। ছত্রপতি শিবাজি স্টেশনে এখন ওর অফিস। স্টেশনের কাছেই একটা ফ্ল্যাট ভারা নিয়ে থাকেন। উদিতা খুব একটা পছন্দ করেনা ওকে। ওর খুব ভালো করে মনে আছে ওই দিনটার কথা যেদিন অনেক পুরুষের লালসা সিক্ত হাত উদিতা কে ভোগ করেছিল বাজারের মেয়ের মতন, সেদিনের প্রথম হাত টা অম্লান দারই ছিল। কিন্তু করণের সাথে সখ্যতা বজায় রেখেছেন তাই মাঝে মধ্যেই আসেন আর উদিতাকেও সঝ্য করতে হয়। আজকে আবার অনেকদিন পরে সেদিনের কথা মনে পরে গেছে বোধহয় অম্লান দার। ঢুলু ঢুলু চোখে উদিতার মাংসল বুকের ঢেউ এর দিকে তাকিয়ে আছেন দেখলাম। খুব একটা পাত্তা দিলাম না ওনাকে। এর চেয়ে বেশী আর কিবা পাবেন।
-“সমু আমার হাতে ব্যথা লাগছে ছেড়ে দাও প্লিজ”, উদিতা আর একবার ঝটকা মেরে হাড় ছাড়ানোর চেষ্টা করলো, কিন্তু বুক আর নাভির দুলুনি ছাড়া কোনও বিশেষ লাভ হলনা। আজকে আমার রোখ চেপে গেছিলো, উদিতা কে সত্যিকারের ভাগ বাঁটোয়ারা করার জন্য। উদিতা শাড়ি বেশ ঢিলা করেই পরে নাভির নিচে। আমি ডান হাতে ওর দুটো হাত চেপে ধরে থেকে বা হাত দিয়ে কোমরের কাছে শাড়ি আর সায়া একসাথে খামচে ধরে খুব জোরে টেনে দিলাম। সায়ার বাঁধন উদিতার বাদিকের মাজার নিচে নেমে গেল। কুঁচকির ভাঁজ ও যেন দেখা গেল বোধহয় সামনে থেকে করণের চোখের দৃষ্টি অনুসরন করে আন্দাজ করলাম।
উদিতা তখনো শরীর মুচড়িয়ে আমার হাত থেকে নিস্তার পাওয়ার চেষ্টা করে যাচ্ছে। আমি ওর চুল মাথার কাছে হাল্কা মুঠি করে ধরে একটু ঝুঁকিয়ে দিলাম। ওর সুডৌল স্তন যুগল এখন গভীর খাঁজ সৃষ্টি করে করণের সামনে প্রকসিত। উদিতার মতন এরকম সুন্দরী স্বাস্থ্যবতি মেয়েকে চোখের সামনে এরকম রগ্রানি খেতে দেখলে স্বয়ং শিবেরও ধ্যান ভেঙ্গে যেত সেখানে এই মাগিবাজ করণ তো কোন ছাড়।

অম্লান দা আবার সেই বেকুবের মতন মুখের হাবভাব করে আমাদের দিকে তাকাচ্ছিল। নেশা হয়ে গিয়েছিল ভদ্র লোকের। টেবিলের পাশে ওর ক্রাচ টা রাখা আছে। বেচারা কে এখন ওটা নিয়েই হাঁটতে হয়। উনিও সাউথ ওয়েস্টার্ন সেক্টরে বদলি নিয়ে নিয়েছেন। ছত্রপতি শিবাজি স্টেশনে এখন ওর অফিস। স্টেশনের কাছেই একটা ফ্ল্যাট ভারা নিয়ে থাকেন। উদিতা খুব একটা পছন্দ করেনা ওকে। ওর খুব ভালো করে মনে আছে ওই দিনটার কথা যেদিন অনেক পুরুষের লালসা সিক্ত হাত উদিতা কে ভোগ করেছিল বাজারের মেয়ের মতন, সেদিনের প্রথম হাত টা অম্লান দারই ছিল। কিন্তু করণের সাথে সখ্যতা বজায় রেখেছেন তাই মাঝে মধ্যেই আসেন আর উদিতাকেও সঝ্য করতে হয়। আজকে আবার অনেকদিন পরে সেদিনের কথা মনে পরে গেছে বোধহয় অম্লান দার। ঢুলু ঢুলু চোখে উদিতার মাংসল বুকের ঢেউ এর দিকে তাকিয়ে আছেন দেখলাম। খুব একটা পাত্তা দিলাম না ওনাকে। এর চেয়ে বেশী আর কিবা পাবেন।
-“সমু আমার হাতে ব্যথা লাগছে ছেড়ে দাও প্লিজ”, উদিতা আর একবার ঝটকা মেরে হাড় ছাড়ানোর চেষ্টা করলো, কিন্তু বুক আর নাভির দুলুনি ছাড়া কোনও বিশেষ লাভ হলনা। আজকে আমার রোখ চেপে গেছিলো, উদিতা কে সত্যিকারের ভাগ বাঁটোয়ারা করার জন্য। উদিতা শাড়ি বেশ ঢিলা করেই পরে নাভির নিচে। আমি ডান হাতে ওর দুটো হাত চেপে ধরে থেকে বা হাত দিয়ে কোমরের কাছে শাড়ি আর সায়া একসাথে খামচে ধরে খুব জোরে টেনে দিলাম। সায়ার বাঁধন উদিতার বাদিকের মাজার নিচে নেমে গেল। কুঁচকির ভাঁজ ও যেন দেখা গেল বোধহয় সামনে থেকে করণের চোখের দৃষ্টি অনুসরন করে আন্দাজ করলাম।
উদিতা তখনো শরীর মুচড়িয়ে আমার হাত থেকে নিস্তার পাওয়ার চেষ্টা করে যাচ্ছে। আমি ওর চুল মাথার কাছে হাল্কা মুঠি করে ধরে একটু ঝুঁকিয়ে দিলাম। ওর সুডৌল স্তন যুগল এখন গভীর খাঁজ সৃষ্টি করে করণের সামনে প্রকসিত। উদিতার মতন এরকম সুন্দরী স্বাস্থ্যবতি মেয়েকে চোখের সামনে এরকম রগ্রানি খেতে দেখলে স্বয়ং শিবেরও ধ্যান ভেঙ্গে যেত সেখানে এই মাগিবাজ করণ তো কোন ছাড়।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#18
করণ গ্লাস টেবিলে রেখে উঠে এলো আমাদের কাছে। উদিতার চোখ তখনো বন্ধ। কামাতুর করণের দিকে তাকিয়ে থাকার সাহস ওর নেই। নিজেকে ওর বিবস্ত্র বলেই মনে হচ্ছে যেন করণের সামনে। আমি উদিতার হাতের বাঁধন আলগা করলাম না যাতে আমার প্রিয় বন্ধুর ভোগে ও কোনও রকম বাঁধা দিতে না পারে। মুখে একটা অস্ফুট শব্দ করে আমার ডান দিকে ঘাড় ঘুড়িয়ে নিল উদিতা। করণ দুহাত দিয়ে উদিতার মুখ চেপে সামনে ঘুড়িয়ে আনল। খুব কাছ থেকে ওর অপরূপ মুখশ্রীর সৌন্দর্য উপভোগ করলো কিছুক্ষণ তাড়িয়ে তাড়িয়ে। নাক খুব কাছে নিয়ে এসে ওর ঠোঁটের, চিবুকের, চোখের কাছে আলতো আলতো করে ঘষতে লাগলো যেন গন্ধ শুঁকছে। উদিতা জোর করে চোখ চেপে থাকলেও ওর সারা শরীরের উত্তেজনা বুকের দ্রুত ওঠানামায় বেশ বোঝা যাচ্ছিল যেন ও নির্নিমেষে অপেক্ষা করছে করণের পরের পদক্ষেপের। কিন্তু করণের কোনও তাড়া ছিলোনা মনে হল। উদিতার কোমরে দুহাত রেখে ধিরে ধিরে ওর গলায় কাঁধে হাল্কা ঠোঁট ঘষতে লাগলো সেই সাথে চোখ তুলে উদিতার প্রতিক্রিয়া দেখতে লাগলো যেন উদিতা না বললে এখুনি থেমে যাবে। উদতা আমার সাথে লড়াই করা ছেড়ে দিয়েছিল, আমি বাঁধন আলগা করলেও ও নিজেই আর হাত সরাচ্ছিল না। আমার হাতে বন্দি থাকার অজুহাতে নিজেকে হারানোর কারণ খুঁজছিল মনে হয়। করণের নাক উদিতার বুকের খাঁজ অনুসরণ করে ব্লাউসের ফিনফিনে পাতলা কাপড়ের ওপর দিয়ে উঁচিয়ে থাকা স্তনবৃন্ত দ্বয়কে বিব্রত করতে লাগলো। করণ নিজেকে কিভাবে সংযত করছিল জানিনা, আমার নিজেরই ওই মুহূর্তে ইচ্ছে করছিল উদিতা কে নিরাবরণ করতে।
আমার কাঁধে মাথা এলিয়ে দেওয়া উদিতার গলায় আমি চুমু খেলাম। ঠোঁট দিয়ে খুঁজতে লাগলাম কালো তিল গুলো। এই খেলাটা ওর খুব পছন্দের। ওর গলায় সীৎকারের আওয়াজ পেয়ে নিচে তাকিয়ে দেখলাম করণ জিভ দিয়ে ভিজিয়ে দিচ্ছে পাতলা স্তনাবরন, প্রথমে ডান দিকের টা তারপরে বা দিকের টা। ভেজা ব্লাউসের ভিতর দিয়ে সম্পূর্ণ প্রস্ফুটিত হল উদিতার গোলাপি বোঁটা। উদিতা ভালোবাসে ওর বুক নিয়ে খেলা, নতুন পুরুষের ছোঁয়াতে সেই ভালোলাগা আরও চরমে উঠেছে। স্তনের খাজে একটা ছোট্ট কামড়ের দাগ বসিয়ে ধিরে ধিরে উঠে এলো করণ। মরাল গ্রীবায় কিছুক্ষন খেলা করার পর উদিতার নরম ঠোঁটে ঠোঁট চেপে ধরল। উদিতা ধিরে ধিরে নিজেকে করণের আহ্বানে ছেড়ে দিল। দুজনেই দুজনকে ঠোঁট জিভ দিয়ে কামনার রসে সিক্ত করতে থাকল ক্রমাগত। এই চুমু টা জমে ছিল সেই কবে থেকে। করণের হাত ধিরে ধিরে উদিতার কোমরের ভাঁজ, নগ্ন পেট ছুঁয়ে উঠে এসে স্পর্শ করল নরম স্তন। উদিতা কোনও বাঁধা দিলনা। বাঁধনহারা যৌন তাড়নায় ওর সর্বাঙ্গ কাঁপছে। মনে প্রানে চাইছে করণ যেন সব ছিঁড়েখুঁড়ে এখানেই ওকে ভোগ করে সবার সামনে। আমি ওর হাত না ছেড়ে ঘাড় থেকে চুল সরিয়ে চুমু খেতে থাকলাম। থুতনি দিয়ে ঘসে ঘসে সরু ব্লাউসের ফিতে টা নামিয়ে দিলাম ওর বা কাঁধ থেকে। করণের হাত ব্যস্ত ভাবে মন্থন করে চলেছে উদিতার দুধ দুটো ওই পাতলা ব্লাউসের ওপর দিয়েই। ওরা এখনো পাগলের মতন চুম্বনে ব্যস্ত।

উদিতার পায়ের কাছে একটা নড়াচড়া দেখে একটু হকচকিয়ে গেলাম। অম্লান দা কখন চেয়ার ছেড়ে উঠে এসে ওর কোমরের কাছে হাঁটু গেঁড়ে বসেছে খেয়ালই করিনি। অবাক হলাম দেখে যে করণ নিজে একটু বা দিকে সরে গিয়ে ওকে জায়গা করে দিয়েছে। আমি উদিতার হাত দুটো একটু শক্ত করে চেপে ধরলাম। অম্লান দার ছোঁয়া পেলে উদিতার ঘোর কেটে যেতে পারে। চোনা পরে যেতে পারে এখনকার উল্লাসের। কিন্তু জানিনা কেন অম্লান দাকেও বাঁধা দিতে ইচ্ছে করলো না। নিজের হাতে নিজের বউ কে অন্য কারোর ভোগের জন্যে তুলে দেওয়ার মধ্যে এত রোমাঞ্চ আছে জানতাম না যদি সুরাজপুরের ওই ঘটনা গুলো হতো। অম্লান দা প্রথমেই যেটা করলেন তা হল উদিতার শাড়ি সায়া ধরে কোমর থেকে প্রাণপণে টেনে নামানোর চেষ্টা করলেন। মাতাল হওয়ায় হাতের জোর ঠিক করে দিতে পারলেন না, সায়ার দড়ি নাভির অনেক নিচে নেমে গেলেও খুলে পড়লো না। খুলে পরুক সেটা ভগবানও মনে হয় চায় নি। ওকে তিলে তিলে ভোগ করার মধ্যেই যে বেশী আনন্দ। অম্লান দা দুহাতে উদিতার কোমর জড়িয়ে ধরে নাভিতে চুমু খেতে শুরু করলেন, সুগভীর নাভির ভিতরে জিভ ঢুকিয়ে দিতে থাকলেন, কামরাতে লাগলেন গভীর চেরা নাভির চারপাসের ফর্সা পেট। আমি এবার উদিতাকে ছেড়ে একটু পিছিয়ে এলাম। দুজন ক্ষুদারত পুরুষের কাম পাশে বন্দিনি উদিতার অসহায়তা দেখে নিজেকে স্থির রাখতে পারছিলাম না। অম্লান দা দুহাতের থাবা দিয়ে প্রাণ ভরে উদিতার নিতম্বের পরিপূর্ণতা উপভোগ করছিলেন। লক্ষ্য করলাম শাড়ি সায়া অনেক টা নেমে গিয়ে উদিতার পাছার খাঁজ ও কিছুটা বেড়িয়ে এসেছে আর অম্লান দা সেখানে আঙ্গুল ঢোকানোর চেষ্টা করে যাচ্ছেন। নিজের আদরের বউএর পোঁদে অন্য লোকের ছোঁয়া এত কাছ থেকে দেখে আমি উত্তেজনার চরমে পৌঁছে গেছিলাম।
নিজেকে অকাতরে করণের কাছে বিলিয়ে দিলেও শরীরের ওপরে অম্লান দার ছোঁয়া এতক্ষন পরে বোধহয় বুঝতে পেরেছিল উদিতা। ওদের দুজনের বাহু পাঁশ থেকে নিজেকে আপ্রান ছাড়াতে চেষ্টা শুরু করলো। কিন্তু করণ তখন ব্লাউসের ওপর দিয়েই উদিতার মাই দুটো টিপে ধরে বুকের নরম মাংসে দাঁত বসাচ্ছে, তখন ছেড়ে দেবে কেন। অম্লান দাও অনেক কষ্টে এতক্ষনে সায়ার দড়ির ভিতর দিয়ে পাছায় হাত ধুকিয়েছেন, হাত বোলাতে শুরু করেছেন পাছার খাজে। ওদের দুজনেরি তখন এই মাখন শরীর ছেড়ে দেওয়ার ইচ্ছে ছিলোনা। ধ্বস্তাধ্বস্তি তে তিন জনেই জড়াজড়ি করে পিছনের সোফার ওপরে পড়লো। পট করে একটা শব্দ হল, শুনেই আমার সন্দেহ হল সায়ার দড়ি টা গেল নাকি? একটু কাছে গিয়ে সোফার ওপর থেকে উঁকি মেরে দেখলাম, সোফা তে চিত হয়ে পরে থাকা উদিতার অবস্থা নিতান্তই খারাপ। করণ বাধাহীন ভাবে উদিতার মাই টিপে যাচ্ছে দুহাত দিয়ে। উদিতার দুধ দুটো ব্লাউসের ওপর দিয়ে ঠেলে বেরিয়ে আসছে প্রায়। হাল্কা খয়েরি বলয়ের আভাস ব্লাউসের সিমানার বাইরে দেখা যাচ্ছে। দুধের বোঁটা যখন তখন বেড়িয়ে আস্তে পারে। করণ উদিতার মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিয়েছিল। উদিতার মুখ দিয়ে শুধু “মমমম…” করে শব্দ হচ্ছিল। উদিতা দুহাত দিয়ে নাভির নিচে শাড়ি আর সায়াটা মুঠো করে ধরে আছে। অম্লান দা প্রবল ভাবে টেনে যাচ্ছিলেন কাপড় টা নিচের দিকে। দড়ি ছেঁড়ার আওয়াজে রক্তের গন্ধ পাওয়া বাঘের মতো হিংস্র হয়ে উঠেছিলেন। বুঝলাম, উদিতা প্যানটি পড়েনি সায়ার নিচে। উদিতা মরিয়া ভাবে ওর যৌনাঙ্গ প্রকাশিত হওয়ার হাত থেকে বাঁচানোর চেষ্টা করলেও কোমরের দুই দিকের কুঁচকির ভাঁজই বেড়িয়ে এসেছে। অম্লান দা সায়া পুরো নামিয়ে ফেলার চেষ্টায় বিফল হয়ে কুঁচকির খাজেই জিভ দিয়ে চাটা শুরু করলেন। উদিতার নাভির চারপাশ আর তলপেটের অনেকটাই অম্লান দার কামনার লালায় ভেজা। বেশ বুঝতে পারলাম এরকম চললে আর দু তিন মিনিটেই হয় ঊর্ধ্বাঙ্গের বা নিম্নাঙ্গের আব্রু রক্ষা করা সম্ভব হবে না উদিতার পক্ষে। উদিতার পক্ষে না বিপক্ষে হস্তক্ষেপ করবো সেটা নিয়ে দোটানায় পরে গেছিলাম।

হটাত ঘরের ভিতরের যৌন সম্ভোগের আওয়াজ ভেঙ্গে কলিং বেল বেজে উঠল। সানি কে পাশের ফ্ল্যাটের মিস্টার ঝা এর কাছে রেখে এসেছিলাম বিকেলে ওর বাচ্চার সাথে খেলাধুলা করার জন্যে। এখন হয়তো চলে এসেছে। মিস্টার ঝা ইমপোর্ট এক্সপোর্ট এর ব্যবসা করেন, ডিভোর্সি। এই সপ্তাহান্তে বাচ্চা কে নিজের কাছে নিয়ে আসেন দুদিন রাখার জন্যে। তখন সানি কে পাঠিয়ে দি। ভদ্রলোক উদিতার খুব ফ্যান। সারাক্ষন উদিতা ভাবীর খোঁজ করতে থাকেন। মাঝে মধ্যেই উদিতার জন্যে আক্ষেপ করেন, “আপ জ্যায়সা খুবসুরাত অউরাত কো তো টিভি মে হনা চাহিয়ে থা। আপ বলে তো চ্যানেল লাগাউ?”। ভদ্রলোক একটু বেশী বাচাল প্রকৃতির বলে কথায় কোনোদিনই খুব একটা পাত্তা দেই নি।
কলিং বেল এর আওয়াজে করণ আর অম্লান দা দুজনেই উদিতার ওপরে ওদের নিরন্তর আক্রমন বন্ধ করে দিয়ে আমার দিকে তাকিয়েছিলেন। চোখে ছিল জিজ্ঞাসা, যেন আমরা কি চালু রাখব তোর বউ কে ন্যাংটো করা নাকি বন্ধ করবো? ওদের মুখের হাবভাব দেখে হাসি পেল, “সানি কে নিয়ে মিস্টার ঝা এসেছেন মনে হয়”, আমি বললাম। উদিতা বিদ্যুতের ঝটকা খাওয়ার মতন করে লাফিয়ে উঠে বসলো সোফায়। পায়ের কাছে বসে থাকা অম্লান দা কে এক ঝটকায় সরিয়ে দৌড়ে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। হ্যাঁ সত্যি ওর সায়ার দড়ি ছিরে গেছে। আমাদের তিনজনেরই লোভী চোখের সামনে উদিতার কোমর থেকে সায়া নেমে গিয়ে সুডৌল নিটোল পাছা সম্পূর্ণ ভাবে নিরাবরণ হয়ে গেল শেষ মুহূর্তে।
পাঞ্জাবি টা ভালো করে নামিয়ে তাবু হয়ে থাকা বাড়া কে ঢেকে আমি দরজা খুললাম। সানি হাতে একটা বিরাট খেলনা রোবট নিয়ে হৈ হৈ করে ঘরে ঢুকল। ঢুকেই চিৎকার, “মা কোথায়?”। আমি বললাম, “মা বাথরুমে গেছে তুমি অম্লান জেথুর সাথে খেলা করো”। সানি ছুটে গিয়ে অম্লান দার কাছে গিয়ে খেলনা টা দেখাতে লাগলো। অম্লান দা মুখে একরাশ হতাশা নিয়ে কোনোমতে নিজেকে টেনে তুনে চেয়ারে উঠে বসলেন। উদিতা কে পাওয়ার সুযোগ আর একবার হাত থেকে বেড়িয়ে গেল বোধহয়।
মিস্টার ঝা এক গাল হেসে জিগাসা করলেন, “ভাবী কাহাঁ গয়ি?”। ওর চোখের দৃষ্টি আমাকে ডিঙ্গিয়ে এলোমেলো ঘরের ভিতরে এদিক ওদিক ঘুরে এলো। ঘরের অবস্থা করুণ। সোফার সাইড পিলো গুলো মাটিতে এদিক ওদিক পরে আছে। কাচের কফি টেবিল এ উল্টে পড়েছে আধ খাওয়া মদের গেলাস। উদিতার শাড়ি আধখোলা হয়ে মাটিতে লোটাচ্ছিল যখন ও বাথরুম এ যায়। ওই শাড়ির ওপরেই দরজা বন্ধ করেছিল। আমি ওই দিকেই দেখিয়ে বললাম, “বাথরুম গয়ি হ্যাঁয়, নহানে কে লিয়ে শায়াদ”।
ঝা বাবু ঘাঘু লোক, ঘরের ভিতরের যৌন উত্তেজক আবহাওয়া উনি বোধহয় এই তিনজন লোকের মুখের আর শরীরের হাবভাব, ঘরের অগছালতা আর বাথরুমে শাড়ির ওপরে বন্ধ দরজা দেখেই আন্দাজ করতে পেরেছিলেন। আমাকে একরকম ইগনোর করে ঘরে ঢুকে পরলেন উনি, “আয়া হু তো ভাবী সে মিলকে জাউ। ভাবী কা চহেরা দেখ কে দিল খুস হও যাতা হ্যাঁয়”, অকপট ছকবাজ স্বীকারোক্তি করলেন তিনি। করণ আমার দিকে চোখের ইশারায় জিগাসা করল কি ব্যাপার। আমি ঘাড় একটু উঁচিয়ে ভাব দেখালাম আমার আর কি করার আছে। কিন্তু আমার মাথায় যেন শয়তান এর ভর হয়েছিল। আমি বাথরুমের কাছে গিয়ে শাড়িটা কুড়িয়ে টানতে লাগলাম। উদিতা মনেহয় খুলে রেখেছিল ভিতরে, আমি প্রায় বিনা বাধায় পুরোটাই নিয়ে এলাম হাতে। বসার ঘরেই এক কোনায় লন্ড্রি ব্যাগের ওপরে ছুড়ে ফেললাম। আড়চোখে দেখলাম, ঘরে উপস্থিত বাকি তিন জন পুরুষের চোখ আমাকে ফলো করছে। করণ একটা ন্যাকড়া দিয়ে টেবিল পরিষ্কার করে গ্লাস গুলো গুছিয়ে রাখল। ওর বারমুডা এখুন তাবু হয়ে আছে, আশা করি সেটাও ঝা বাবুর নজর এড়ায় নি। আমি ভিতরের ঘরে টিভি তে কার্টুন চালিয়ে সানি কে বসিয়ে দিলাম, জানি ও এখন এটাতেই মশগুল হয়ে থাকবে। অম্লান দা কে বললাম আর একটা পেগ বানাতে। ফ্রিজ থেকে খাবার গুলো বের করে গরম করতে বসালাম, সানি কে খাইয়ে তাড়াতাড়ি ঘুম পাড়িয়ে দিতে হবে।

“সমু, শুনছো?”, বাথরুম থেকে উদিতার গলার আওয়াজ পেলাম, আমাকে ডাকছে। আমি করণ কে ইশারায় বললাম কি বলছে শুনতে। বউ কে যখন ভাগ করে নিয়েইছি তাহলে বউ এর অনুরোধ উপরোধ ও ভাগ করেই শুনতে হবে। করণ দরজার কাছে গিয়ে বলল, “কি হয়েছে উদিতা?”। উদিতা কোনও উত্তর দিল না কিছুক্ষন, তারপরে বলল, “সমু কে ডাকো না একবার প্লিজ”।
-“সমু ব্যস্ত আছে এখন, আমাকে বলো না”, করণের গলায় অধিকার বোধের জোর শোনা গেল। আমি মনে মনে হাসলাম, বেচারা উদিতা, বাথরুমের জায়গায় যদি বেদরুমে ঢুকে দরজা বন্ধ করতো তাহলে আর এত ঝামেলা পহাতে হতো না। বেডরুমেও একটা এতাচতদ টয়লেট আছে। এখন ওই পশাক পরে বেরতে হলে আমাদের সকলের সামনে দিয়ে যেতে হবে। ঘরের মধ্যে একটা চরম নিস্তব্ধতা, সবাই কান পেতে শুনছে উদিতা আর করণের কথোপকথন। পাশে সানির ঘর থেকে শুধু টম অ্যান্ড জেরির হাল্কা মিউজিক আসছে। উদিতা আবার অনেকক্ষণ কোনও কথা বলল না। তারপরে উপায়ান্তর না দেখে রিনরিনে গলায় বলল, “এই জামা কাপড় গুলো আর পড়া যাবে না, সমু কে বল, বেডরুম থেকে আমার কিছু অন্য জামাকাপড় দিতে”।
-“কোন কোন জামা আর কোন কোন কাপড় এনে দেবো তোমায়?”, করণ উদিতা কে নিয়ে খেলতে লাগলো, মুখে মিচকে হাসি।
-“করণ প্লিজ!”, উদিতা আবার কাতর গলায় বলে উঠল।
করণ আবার আমার দিকে প্রশ্নচিনহ মুখে তাকাল। আমি বললাম, “সালা তোমারও বউ যখন তখন কি দেবে কি পরাবে তোমার ডিসিশন। ওই ঘরে ডান দিকের আলমারি তে উদিতার জামা কাপড় থাকে। চাবি টা আলমারির মাথায় রয়েছে”। আমি ভাত টা বসিয়ে সোফা তে চলে এসে আমার পেগ টা হাতে নিলাম। ঝা বাবুর আবার এসবে রুচি নেই। উনি এখনো মনোযোগ দিয়ে আমাদের বাংলা কথাবার্তা বোঝার চেষ্টা করছেন।
-“বউ এর ভাগ দিচ্ছিস পাক্কা তো? কাল সকালে উঠে আমার বউ আমার বউ করে কাদবি না তো?”, করণ আমার কাছে এসে বলল।
-“কথা ইজ কথা বন্ধু। আজকেই আংটি বদল করে বিয়ে টা সেরে ফেলো। তারপরে গান্ধর্ব মতে বিছানাতে। আমার কোনও আপত্তি নেই”, আমি গেলাসে চুমুক দিয়ে উত্তর দিলাম।
করণ ঘাড় হেলিয়ে হেসে বেডরুমে ঢুকে গেল। উদিতার আলমারি তে আমাকেও হাত দিতে দেয়না। গুছিয়ে রেখেছে ওর যত শাড়ি ব্লাউস ব্রা প্যানটি সাজার জিনিস। দেখা যাক করণ কি কি বের করে আনে।
-“আংটি কোথায় পাবে?”, অম্লান দা তুম্ব মুখে জিগাসা করলেন, “নতুন ছাড়া বউনি করা যায় নাকি?”
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#19
কথা টা ঠিক, নাতুন আংটি ছাড়া এঙ্গেজমেন্ত হয় কি করে। হাল্কা রিতি মেনে করার মধ্যেও বেশ একটা ইরতিক ব্যাপার আছে সেটাকে অস্বীকার করা যায়না।
-“ক্যা প্রব্লেম হ্যাঁয় সোমনাথ?”, ঝা কিছু একটা আন্দাজ করে আমাকে জিগাসা করলো।
আমি উত্তর দেওয়ার আগেই অম্লান দা বলে উঠলেন, “আপনি বিবি কি শাদি দোস্ত কে সাথ দে রহেন হ্যাঁয় সাহাব, লেকিন রিং নহি হ্যাঁয়”
-“আই বাপরে, শেয়ারড বিবি। ওহভি বেস্ট ফ্রেন্ড কি সাথ”, ঝা চোখ কপালে করে বলে উঠল। অম্লান দার ভালোই ঝাঁট জ্বলেছে বোঝা যাচ্ছে। হাঁটে হাঁড়ি ভাঙ্গা শুরু করে দিলেন যদিও তাতে আমার খুব একটা আপত্তি ছিল না। উদিতার সব প্রেমিক দেরি ওকে পাওয়ার অধিকার আছে, কারোর কম কারোর বেশী। এ ভাবনা গুলো মদের নেশায় আসছিল কিনা জানিনা কিন্তু উত্তেজনার পারদ চরিয়ে দিচ্ছিল ক্রমাগত।
-“একদম সহি বাত, ইত্নি খুবসুরাত অউরাত কো সিরফ অকেলা অপ্নে পাঁশ নহি রাখনা চাহিয়ে। দোস্তও মে বাঁট না চাহিয়ে। মেরে পাস হ্যাঁয় এক দ্যো পিস। থোড়া মহেঙ্গা লেকিন করণ বাবু কি ইজ্জাত কা সওয়াল। লেকর আতা হু”, ঝা দৌড়ে বেড়িয়ে গেল ঘর ছেড়ে।
করণ উদিতার সাজার বাক্স টা হাতে করে নিয়ে এসেছে বাইরে। ওখান থেকে বেশ কয়েকটা সোনার চুড়ি আর একটা সোনার চেন বের করে বাথরুমের দরজা নক করলো। বুঝলাম ফুলশয্যা বেশ গুছিয়েই করতে চায়। আমার নিজের ফুলশয্যার কথা মনে পরে গেল। হ্যাঁ, উদিতার চুড়ির ছনছন আওয়াজ আমার প্রতিটা ঠাপের তালে তালে একটা অদ্ভুত ঐকতান শুরু করেছিল। করনেরও সেই একই শব্দ সোনার ইচ্ছে আছে।
দরজাটা অল্প খুলে উদিতা হাত বাড়াল শাড়ি জামা পাওয়ার আশায়। করণ চুড়ি আর চেন ওর হাতে দিয়ে বলল, “এগুলো আগে পরে নাও তারপরে বাকি গুলো দিচ্ছি”। উদিতা বাধ্য মেয়ের মতো সেগুলো পরে আবার দরজায় ঠক ঠক করলো। এরপরে করণ ওর হাতে একটা লাল সায়া, লাল স্বচ্ছ হাতকাটা ব্লাউস আর একটা কালচে লাল শিফনের শাড়ি তুলে দিল। ব্রা প্যানটি এখনো উদিতার কপালে জুটল না। করণও পারে, ওই অতো শাড়ি জামার মধ্যে থেকে কি করে এই কম্বিনেশন টা খুঁজে পেল কে জানে।
ঝা বাবু প্রায় মিনিট কুড়ি পরে ফিরে এলেন। বললেন যে বাচ্চা কে ঘুম পাড়িয়ে নানির কাছে রেখে এসেছেন। হাতে একটা দুধ্বরস দেখতে হিরের আংটি। এক লাখের নিচে দাম হবে না। ভদ্রলোক এই মউকাতেও ভালো ব্যবসা করে নিলেন। উদিতা সানি কে খাওয়াচ্ছিল। করণের দেওয়া পোষাকে ওকে দেবির মতন দেখাচ্ছিল। শাড়ি প্লিত করে না পড়ায় বুকের খাঁজ, পেটের ভাঁজ, চেরা নাভি সবই আমাদের চোখের সামনে ছিল। আমরা দেশের রাজনীতির, খেলাধুলার বেকার যত বিসয় নিয়ে আলোচনা করছিলাম। কিন্তু সকলেরই নজর উদিতার প্রতিটা নড়াচড়ায় আটকে ছিল। খাওয়ার পরে সানি টিভি তো আরও কিছুক্ষন কিসব হাবিজাবি কার্টুন দেখতে থাকে। অন্য দিন হলে ওকে বকেঝকে ঘুম পাড়িয়ে দেওয়া হতো। কিন্তু আজকে কারোরই অতো কিছু করার ধৈর্য নেই। সানির ঘরের দরজা ভেজিয়ে দিয়ে উদিতা আমাদের মাঝে এসে দাড়ালো। একটু অস্বস্তি তে ছিল অম্লান দা আর ঝা কে ওখানে দেখে। ওদের কাউকেই ও পছন্দ করেনা আর চায় ও না এই একান্ত গোপনীয় ব্যাপারটার সাক্ষী আর কেউ থাকুক।

-“সমু, পাগলামি তো অনেক হল, এবার চলো যে যার ঘরে চলে যাক”, উদিতা শেষ চেষ্টা করলো ভণ্ডুল করার। কিন্তু ঘরের তিনটে মাতাল আর একটা লম্পটের কানে কোনও আবেদন নিবেদনই ঢুকল না। আমি উদিতা কে টেনে আমার পাশে বসালাম। সত্যি ওকে এখন উর্বশীর মতই লাগছে। লাল শাড়ি, লাল ব্লাউসে ওর ফর্সা গায়ের রঙ যেন আরও ফেটে পড়ছে। দুটো গাল লাল হয়ে আছে উত্তেজনায়, গা এখনো কাঁপছে। নিঃশ্বাসের দ্রুত ওঠানামায় ফুলে উঠছে স্তন ভার। করণ ঝা এর কাছ থেকে আংটি টা নিয়ে উদিতার বা হাতে পড়াতে গেল। সেখানে আমাদের বিয়ের আংটি আগে থেকেই পড়া ছিল। উদিতা ডান হাত এগিয়ে দিল মাথা নিচু করে। করণ মৃদু হেসে ডান হাতের অনামিকাতেই পরিয়ে দিল। উদিতা হাত টা সরিয়ে নেওয়ার আগেই ওকে টেনে দাড় করিয়ে পাঁজাকোলা করে তুলে নিল। উদিতা চরম আতঙ্কে করণের গলা জড়িয়ে চেপে ধরল। ওকে নিয়ে করণ বারান্দায় বেড়িয়ে গেল আর কাচের দরজা টা টেনে দিল। গভীর চুম্বনে লিপ্ত হল ওরা খোলা বারান্দায়। বুঝলাম করণ উদিতার সাথে এই মুহূর্ত টা আর কারোর সাথে বাঁটতে চায়না। ওর ইচ্ছে কে সম্মান জানিয়ে আমি বারান্দার ব্লাইন্দার গুলো টেনে দিলাম। ঝা আর অম্লান দার কাছে ইঙ্গিত ছিল যে আজকের মতন শো শেষ, এবার ওরা উঠতে পারেন। অম্লান দা এত রাতে কি করে একা ফিরবেন তা নিয়ে গাইগুই করতে লাগাতে ঝা ওকে ওর ফ্ল্যাটে থেকে যাওয়ার অফার দিলেন। অম্লান দার তাতে কোনও আপত্তিই ছিলোনা, উদিতার যত কাছাকাছি থাকা যায় ততই ভালো।
ঝা শুধু বেরনোর সময় বলেছিল, “হম ভি তো দেবর হ্যাঁয়, ভাবী কো কভি কভি হমারে বারেমে ভি সোচ নেকো বোলিয়ে গা”। ইঙ্গিত টা পরিষ্কার ছিল আমার কাছে।
-“দরওয়াজা খুল্লা ছোড় দুঙ্গা, জব মন চাহে আ জানা, তব সোচেঙ্গে”, আমি চোখ মেরে বলেছিলাম।
-“জব রেডি হোঙ্গে জাস্ট এক মিসড কল মার দেনা, বান্দা হাজির হও জায়েগা”, ঝা এর চোখ চকচক করে উঠেছিল।
ওরা বেড়িয়ে গেলে আমি সত্যি দরজার লক লাগালাম না। কেন কে জানে। । ঘরের লাইট নিবিয়ে ব্লাইন্দারের ফাক দিয়ে উঁকি মেরে দেখলাম উদিতা কে করণের গায়ের সাথে লেপটে আছে। আমি সানির ঘরে এসে ওকে ঘুম পাড়ানোর চেষ্টা করা শুরু করলাম।
“চলো, ভিতরে চলো”, উদিতার কথায় আমার ঘর ভাঙল। এতক্ষণ ধরে আমি আজকের সন্ধ্যে থেকে ঘটে যাওয়া ঘটনা গুলো মাথার ভিতরে পুনরাবৃত্তি করে যাচ্ছিলাম। উঠে পড়লাম চেয়ার ছেড়ে, বাইরে টা বেশ ঠাণ্ডাও হয়ে এসছে এবার।
-“কেমন লাগলো করণ কে?”, আমি উদিতার পেটে ছোট্ট চিমটি কেটে জিগাসা করলাম।
-“আমার প্রথম বরের থেকে অনেক বেশী বর্বর, কিন্তু একটু মিষ্টি টাইপেরও আছে। খালি ভাবছে তুমি কিছু মনে করলে কিনা”, মিষ্টি হেসে উত্তর দিল উদিতা।
-“আর তুমি?”, আমি হটাত করে উদিতার দিকে ঘুরে ওর কাঁধে হাত রেখে জিগাসা করলাম।

একটা অপরাধ বোধের ছায়া নেমে এলো যেন ওর মুখে। একটু ছলছল চোখে আমাকে বলল, “তুমিই তো জোর করলে! আমারও তো তোমার কথা খালি মনে পড়ছিল। তুমি চাইলে এখনো আমরা সব ভুলে যেতে পারি”।
-“ধুর বোকা, আমি এমনি মজা করছিলাম। আই এম পারফেক্তলি ওকে উইথ দিস”, আমি উদিতা কে আস্বস্ত করলাম, “তুমি ঘরে যাও আমি আসছি”। উদিতা কে ঠেলে ঘরে পাঠিয়ে আমি সানির ঘরের একবার উঁকি মেরে দেখলাম। হ্যাঁ অঘোরে ঘুমাচ্ছে। দরজা টা একটু টেনে বন্ধ করে মোবাইল থেকে ঝা কে একবার রিং করেই কেটে দিলাম। কেন যে এটা করলাম জানিনা, কিন্তু মাথার ভিতরের শয়তানি বুদ্ধি গুলো যেন পাক খেয়ে বেরাচ্ছিল। বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলাম, লক করলাম না। ঘরে হাল্কা নিল ডিম লাইট টা জ্বলছে। খাটে কোমরে চাদর জড়িয়ে করণ বসে আছে। উদিতা বুকে সায়া টা এখনো চেপে রেখে খাটে ওর পাশে গিয়ে বসেছে। মেঝেতে ওর লাল শাড়ি আর ব্লাউস পরে আছে। করণের পাজামা পাঞ্জাবি টাও চেয়ারের এক কোনায় ঝুলছে। আমি উদিতার পাশে বসে ওকে আমার কোলে টেনে নিলাম। উদিতা করণের কোলে ওর পা টা ছড়িয়ে দিল। উদিতার চুলে বিলি কাটতে কাটতে আমি জিগাসা করলাম করণ কে, “কিরে কেমন লাগলো উদিতা কে? পুরো টানতে পেরেছিস নাকি শুরুতেই আউট? আমি তো ভাবলাম তোরা সকাল অবধি দরজা খুলবি না”।
-“সালা আলবাত টেনেছি। কি উদিতা তুমি বল”, করণের হাত উদিতার খোলা থাই তে ঘুরে বেড়াচ্ছে।
-“যাহ্*, আমি কিছু বোলতে পারবো না। তোমরা যত বুনো লোক জুটেছ আমার কপালে”, উদিতা দুহাতে মুখ ঢেকে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। করণ ওর পিঠে হুমড়ি খেয়ে পরে ঘাড়ে চুমু খেতে লাগলো। আমি উঠে টিভি র ড্রয়ার থেকে চামড়ার হ্যান্ডকাফ টা বার করলাম। এটা আমাদের একটা মজার রোল প্লে করতে সাহায্য করে যেখানে উদিতা আমার বন্দি আর আমি ওর সাথে যা খুশী তাই করতে পারি। তবে উদিতা সাধারণত এটা পড়তে চায়না। কিন্তু আমার প্ল্যান অনুযায়ী আজকে ওকে এটা পরাতেই হবে। আমি করণ কে ইশারা তে ডেকে জিনিস টা দেখালাম। ওর চোখেও বিদ্যুতের ঝিলিক খেলে গেল যেন। উদিতার সাথে গল্প করার ছলে ওর হাত দুটোকে পিছনের দিকে নিয়ে এলো। আমি এক মুহূর্ত সময় নষ্ট না করে উদিতার পিঠের ওপরে গায়ের ভর দিয়ে দুই হাতে চামড়ার হাতকড়া পরিয়ে দিলাম। উদিতা টের পেয়ে ছটফট করে হাত ছাড়াতে চাইলো কিন্তু আমাদের দুজনের জোরের সাথে পেরে উঠবে কেন। অসহায় আত্মসমর্পণ করা ছাড়া কোনও উপায় নেই ওর। করণ ওর ঘাড়ে, পিঠের খাঁজে বুকের সাইডে আলতো করে হাত বোলাতে লাগলো। বুঝলাম যে ও খেলিয়ে খেতে বেশী ভালোবাসে। কিন্তু আমার অতো ধৈর্য থাকেনা সবসময়। ঘরে এর মধ্যেই নতুন আগন্তুকের নিঃশব্দ উপস্থিতি উপলব্ধি করেছি।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#20
একটা অপরাধ বোধের ছায়া নেমে এলো যেন ওর মুখে। একটু ছলছল চোখে আমাকে বলল, “তুমিই তো জোর করলে! আমারও তো তোমার কথা খালি মনে পড়ছিল। তুমি চাইলে এখনো আমরা সব ভুলে যেতে পারি”।
-“ধুর বোকা, আমি এমনি মজা করছিলাম। আই এম পারফেক্তলি ওকে উইথ দিস”, আমি উদিতা কে আস্বস্ত করলাম, “তুমি ঘরে যাও আমি আসছি”। উদিতা কে ঠেলে ঘরে পাঠিয়ে আমি সানির ঘরের একবার উঁকি মেরে দেখলাম। হ্যাঁ অঘোরে ঘুমাচ্ছে। দরজা টা একটু টেনে বন্ধ করে মোবাইল থেকে ঝা কে একবার রিং করেই কেটে দিলাম। কেন যে এটা করলাম জানিনা, কিন্তু মাথার ভিতরের শয়তানি বুদ্ধি গুলো যেন পাক খেয়ে বেরাচ্ছিল। বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলাম, লক করলাম না। ঘরে হাল্কা নিল ডিম লাইট টা জ্বলছে। খাটে কোমরে চাদর জড়িয়ে করণ বসে আছে। উদিতা বুকে সায়া টা এখনো চেপে রেখে খাটে ওর পাশে গিয়ে বসেছে। মেঝেতে ওর লাল শাড়ি আর ব্লাউস পরে আছে। করণের পাজামা পাঞ্জাবি টাও চেয়ারের এক কোনায় ঝুলছে। আমি উদিতার পাশে বসে ওকে আমার কোলে টেনে নিলাম। উদিতা করণের কোলে ওর পা টা ছড়িয়ে দিল। উদিতার চুলে বিলি কাটতে কাটতে আমি জিগাসা করলাম করণ কে, “কিরে কেমন লাগলো উদিতা কে? পুরো টানতে পেরেছিস নাকি শুরুতেই আউট? আমি তো ভাবলাম তোরা সকাল অবধি দরজা খুলবি না”।
-“সালা আলবাত টেনেছি। কি উদিতা তুমি বল”, করণের হাত উদিতার খোলা থাই তে ঘুরে বেড়াচ্ছে।
-“যাহ্*, আমি কিছু বোলতে পারবো না। তোমরা যত বুনো লোক জুটেছ আমার কপালে”, উদিতা দুহাতে মুখ ঢেকে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। করণ ওর পিঠে হুমড়ি খেয়ে পরে ঘাড়ে চুমু খেতে লাগলো। আমি উঠে টিভি র ড্রয়ার থেকে চামড়ার হ্যান্ডকাফ টা বার করলাম। এটা আমাদের একটা মজার রোল প্লে করতে সাহায্য করে যেখানে উদিতা আমার বন্দি আর আমি ওর সাথে যা খুশী তাই করতে পারি। তবে উদিতা সাধারণত এটা পড়তে চায়না। কিন্তু আমার প্ল্যান অনুযায়ী আজকে ওকে এটা পরাতেই হবে। আমি করণ কে ইশারা তে ডেকে জিনিস টা দেখালাম। ওর চোখেও বিদ্যুতের ঝিলিক খেলে গেল যেন। উদিতার সাথে গল্প করার ছলে ওর হাত দুটোকে পিছনের দিকে নিয়ে এলো। আমি এক মুহূর্ত সময় নষ্ট না করে উদিতার পিঠের ওপরে গায়ের ভর দিয়ে দুই হাতে চামড়ার হাতকড়া পরিয়ে দিলাম। উদিতা টের পেয়ে ছটফট করে হাত ছাড়াতে চাইলো কিন্তু আমাদের দুজনের জোরের সাথে পেরে উঠবে কেন। অসহায় আত্মসমর্পণ করা ছাড়া কোনও উপায় নেই ওর। করণ ওর ঘাড়ে, পিঠের খাঁজে বুকের সাইডে আলতো করে হাত বোলাতে লাগলো। বুঝলাম যে ও খেলিয়ে খেতে বেশী ভালোবাসে। কিন্তু আমার অতো ধৈর্য থাকেনা সবসময়। ঘরে এর মধ্যেই নতুন আগন্তুকের নিঃশব্দ উপস্থিতি উপলব্ধি করেছি।

ঝা পা টিপে টিপে ঢুকেছে ঘরে, আস্বস্ত হলাম দেখে অম্লান দা কে সঙ্গে আনেনি। করণ ওকে দেখে চমকে উঠল কিন্তু কিছু বলে ওঠার আগেই আমি মুখে আঙ্গুল দিয়ে চুপ করে যেতে বললাম। আমার সায় আছে দেখে ও আর কিছু বলল না। আমি উদিতার গা থেকে সায়া টা টেনে নামিয়ে মেঝেতে ফেলে দিলাম। উদিতা তখনো উপুড় হয়ে আছে, নিজেই পেট কোমর উঠিয়ে আমাকে খুলে ফেলতে সাহায্য করলো। ঝা এর অবস্থা তখন দেখার মতন। এতদিন যার কথা ভেবে বাথরুমে মাল ফেলে এসেছে তার নগ্ন নিটোল পাছা পিঠ দেখে অস্থির হয়ে উঠেছে। আমি উদিতার পা দুটো টেনে ফাক করে করণ আর ঝা কে ইশারায় একে একে আস্তে বললাম। সবার প্রথমে এলো করণ, উদিতার নতুন বর। দুহাতে উদিতার পাছার দাবনা টেনে ফাকা করে পায়ুছিদ্রে আঙ্গুল দিয়ে দিয়ে বোলালও কিছুক্ষন। উদিতার মুখের “…ম ম ম…” আওয়াজ শুনে আর কোমরের মোচড় দেখে বুঝতে পারছিলাম যে খুব উপভোগ করছে। করণ এর পরে জিভ টা সরু করে উদিতার পাছার ভিতরে ঢুকিয়ে ফুটোতে চাটা শুরু করলো। উদিতা নড়েচড়ে পা চেপে, পাছা শক্ত করে বাঁধা দেওয়ার চেষ্টা করলো। কিন্তু ইতিমধ্যেই করণ কাঁধ দিয়ে ঠেলে ওর দু পা ফাকা করে দিয়েছে। আমার আর পা টেনে ধরার দরকার নেই দেখে আমি করণ কে সাহায্য করার জন্যে গায়ের সব জোর প্রয়োগ করে উদিতার পাছার দাবনা দুটো দুদিকে টেনে ধরলাম, উদিতার গোপনতম অঙ্গ কে যতটা সম্ভব উন্মোচিত করে দেওয়ার জন্য। ঝা নির্নিমেষে উদিতা ভাবীর শরীরের রহস্য উপভোগ করতে লাগলো আর ওর নিজের সুযোগের অপেক্ষায় থাকল।
করণ প্রায় মিনিট দশেক বিভিন্ন ভাবে উদিতার মাংসল পাছা, পায়ু ছিদ্র, পাছার খাঁজের ভিতরের দিক, গুদ আর পাছার সন্ধিস্থল কামড়ে চুষে খেল। উদিতা প্রায় লজ্জায় মরে যাচ্ছিল ওর পাছা করণ কে দিয়ে খাওয়ানোতে। অনেক বাঁধা দেওয়ার পর শেষ অবধি হাল ছেড়ে দিয়েছিল। সাধ মেটানোর পর করণ ঝা এর জন্য জায়গা করে দিল। অধির আগ্রহে অপেক্ষা করতে করতে ঝা এতক্ষনে জামা কাপড় খুলে ল্যাঙট হয়ে দাঁড়িয়ে ছিল। করণ সরে গিয়ে ওকে জায়গা করে দিতেই প্রায় ঝাঁপিয়ে পরলেন উদিতার পোঁদে। উদিতা ভাবীর জন্যে ওনার ভিতরে কতটা পাপ জমে ছিল তা ওনার প্রচণ্ড পাছা টেপা আর কাম্রাকাম্রি দেখে বুঝতে পারলাম। শাড়ি সায়ার আড়ালে ঢেকে থাকা যে নিতম্বের ছন্দ দেখার জন্যে ও দিনের পর দিন আমাদের বাড়িতে এসে অকারণে বসে গল্প করত তা এত সহজে থালায় বেড়ে ওর সামনে সামনে আসবে ভাবেনি কোনোদিন। কল্পনা করেছিল হয়তো কোনোদিন গল্পের ছলে ছুঁয়ে দেবে কোনও নরম কোমল অঙ্গ যেটা উদিতা ভাবী বুঝতেই পারবে না। কিন্তু যৌন সম্ভোগ? উদিতা ভাবীর দেবির মতন দেহ বাজারের রেন্দির মতন ভাগ বাঁটোয়ারা করে নেওয়া? এই আটপৌরে বাঙালি গৃহ বধু কে তার স্বামির সামনে বেশ্যা বৃত্তির প্রথম পাঠ দেওয়া? নাহ বাথরুমের বাধাহীন কল্পনাতেই ঝা কোনোদিন এতটা সাহস পায়নি। করণ যতটাই আরাম করে ধিরে সুস্থে খেয়ে ছিল, ঝা ততটাই তাড়াহুড়ো করতে লাগল। পাছার মালিকানা বদল হয়েছে উদিতা বুঝতে উদিতা চিত হওয়ার চেষ্টা করলো কিন্তু ততক্ষনে করণ আবার ওর পিঠে ভর দিয়ে উঠে চুমু খেতে শুরু করে দিয়েছে।

-“ভাবী সচমে ইত্নি টেস্টই হ্যাঁয় ক্যা বাতায়ে”, ঝা করণের লালায় ভেজা উদিতার পাছার খাঁজের ডান দিকের দেওয়ালে জিভ দিয়ে চাটতে চাটতে স্বগতক্তি করলো।
-“ঝা ভাইসাব আপ?”, উদিতা ঘাড় ঘুড়িয়ে ঝা কে দেখে ভুত দেখার মতন চমকে উঠল, “করণ, সমু ও কিকরে এখানে এল? ওকে চলে যেতে বল প্লিজ”। আমাদের দুজনের কারোর কাছ থেকে কোনও উত্তর পেলনা উদিতা। “ঝা জী, আপ মেরি বড়ে ভাই সমান হ্যাঁয়, আয়সা মত কিজিয়ে”, ঝা কে বোঝানোর শেষ চেষ্টা করলো উদিতা।
-“ভাবী আপকি ইয়ে খুবসুরাত গান্দ মে তো পুরি দুনিয়া লুট জায়েগা। আপ সিরফ একবার হাঁ করদে, টিভি মে হর সিরিয়াল মে আপ হি রহেঙ্গে”, উদিতার কথায় ঝা এর কোনও হলদল হলনা। ডান হাতের মধ্যমা লালায় ভিজিয়ে উদিতার পাছার ফুটোতে আমুল ঢুকিয়ে দিল। বা হাত তলা দিয়ে ঢুকিয়ে একই সাথে গুদ চটকানো শুরু করে দিল। উদিতা মুখ দিয়ে শুধু “উহ আহ” শব্দ করতে লাগলো। ঝা এর বেপরোয়া আঙ্গুল মাঝে মাঝে ওকে ব্যথাও দিচ্ছিল। ওর ফর্সা পাছা আমাদের হাতের অত্যাচারে লাল হয়ে গেছে সেটা আমি এই মৃদু আলতেও বুঝতে পারছি। একটু পরে অনুনয়, বিনয় আর লড়াই করা ছেড়ে দিয়ে, আমাদের হাতে নিজেকে সম্পূর্ণ সঁপে দিল।
-“আব ভাবী কি চুত ওর মম্মে কি স্বাদ লি জায়ে?”,আশ মিটিয়ে পোঁদ খাওয়ার পর ঝা প্রস্তাব দিল। আমি উদিতার হাতের বাঁধন খুলে দিলাম। ও আর বাঁধা দেবে না জানি। চিত হওয়ার পর উদিতার চোখ চিপে ঘাড় ঘুড়িয়ে রইল। আমাদের কারোর দিকেই তাকাতে চাইছে না ও। করণ সময় নষ্ট না করে উদিতার কোমর কোলে তুলে নিল। তারপর আমি আর ও মিলে উদিতার রসালো নরম গুদ নিয়ে পরিক্ষা নিরীক্ষা করা শুরু করলাম। আমি ক্লিতরিসের পর্দা দুটোকে দুদিকে টেনে ধরলাম দু আঙ্গুলে। করণ ডান হাতের দু আঙ্গুল দিয়ে গুদের ঠিক নিচের জায়গা টায় আলতো চাপ দিতে থাকল আর বা হাতের মধ্যমা সরসর করে ঢুকিয়ে দিল আমার বউ এর যোনি তে। ঝা উদিতার পাশে শুয়ে ওর মাথায় হাত বুলিয়ে দিতে থাকল আর সেই সঙ্গে মাঝে মধ্যে ঝুঁকে একবার ডান আর একবার বা দিকের দুধএর বোঁটা চুষে দিতে লাগলো। উদিতা শরীরের এত গুলো সেনসিটিভ অঙ্গে একসাথে আরাম কোনোদিন পায়নি। না চাইতেও ওর গলা দিয়ে চাপা কাম সিক্ত আওয়াজ বেড়িয়ে আস্তে লাগল। দুহাতের নখ বসিয়ে দিল করণ আর ঝা এর পিঠে। যৌন উল্লাস কি একেই বলে?
[+] 2 users Like ronylol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)