Thread Rating:
  • 6 Vote(s) - 1.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ১২
#1
Rainbow 
সকাল বেলা নিকোলাস গাড়িতে করে আমাকে বাড়িতে ড্রপ করে দিলো। বাড়ির ভিতর ঢুকেই আমি উৎসব উৎসব একটা আমেজ পেলাম। দেখলাম মা মন্ডপ সাজিয়ে পূজো দিচ্ছে। সাদা একটা শাড়ি দিয়ে মা কোনো ভাবে নিজের শরীরের কিছু অংশ ঢেকে রেখেছে। স্লিভলেস ব্লাউজে তার পিঠ পুরোটাই দেখা যাচ্ছে। বারবার কাজের বাহানায় পরপুরুষদের নিজের বগল দেখাচ্ছে। এলাকায় বড় বাড়ি হচ্ছে আমাদের। যার কারনে পূজো বা যেকোনো উৎসবের দিন আমাদের বাড়িতে সবার আমন্ত্রন থাকে। এই দিনগুলো আমরা অনেক মজা করি। একবার কালি পূজোর রাতে এলাকার সব জোয়ান ছেলে গুলো এসে বাবার কাছে আবদার করলো- কাকা আজকের রাতের জন্য কাকিকে পাড়ার ক্লাবে নিয়ে যেতে দিন। কালকে সকাল সকাল দিয়ে যাবো।
বাবাও সেদিন আর আপত্তি করেনি। সারা রাত আমরা ক্লাবঘরে মায়ের চিৎকারের শব্দ শুনেছি। যাক সে গল্প আমার মা নিজেই লিখবে। বাড়ির উঠোনে দেখলাম মা পূজোর সব কিছু গুছাচ্ছে। আর পিছনে পন্ডিত মশাই মায়ের নগ্ন পিঠে হাত বুলাচ্ছে। দেখলাম ইশিকা পাতলা একটা মায়ের মতো শাড়ি পড়েই নিজের শরীর দেখিয়ে কোথার থেকে যেনো বের হলো। আমাকে দেখে দূর থেকে একটা ছেলে দৌড়িয়ে আমার কাছে এসে বলল- দিদি কেমন আছো?
আমি হালকা হেসে বললাম- ভালো তুমি কেমন আছো?
ছেলেটা হেসে বলল- দিদি তুমি বোধহয় আমাকে চিনতে পারোনি। আমি শুভঙ্কর।
-     কোন শুভঙ্কর?
-     আরে দিদি মনে নেই? আগের বছর হোলিতে তোমার বাড়ির পিছনে তুমি আমি আর আমার বন্ধুরা মিলে কি মজাটাই না করলাম। সেই লেগেছিলো সেদিন তোমাকে চুদে।
কথাটা বলেই ছেলেটা আমার প্যান্টের উপর দিয়ে আমার নুনুটা কচলাতে লাগলো। আমি ও হালকা হেসে প্যান্টের উপর দিয়েই ছেলেটার ধনটা কচলাতে কচলাতে আগের বারের হোলির কথা মনে করতে লাগলাম। ছেলেটা আর তার দুই বন্ধু মিলে আমার বাড়ির পিছনে কি জম্পেশ চোদাটাই দিয়েছিলো। উফফ মনে করতেই আমার শরীর গরম হয়ে গেলো। ছেলেটা আমার নুনু ছেড়ে আমার দুধ টিপতে লাগলো। আমি তাকে ডিপ কিস করে বললাম- হুম আমার মনে পড়েছে। তা আজ কি তোমার বন্ধুরা আছে?
-     হুম দিদি ওরা একটু ভাং খেয়ে টাল হয়ে আছে। কিন্তু তোমাকে দেখলেই ওরা শুরু হয়ে যাবে।
-     কতজন আছো তোমরা?
-     আজ দিদি একজন বেশি আছি। আমরা চারজন মোট।
-     ঠিক আছে। তোমরা হোলি খেলো। আমি ভিতর থেকে ফ্রেশ হয়ে আসি। দুপুরে তোমাদের সাথে হোলি খেলবো কেমন?
-     ঠিক আছে দিদি।
আমি ছেলেটাকে কিস করে ভিতরে চলে আসলাম। দেখলাম বাড়ির ভিতরে বাবা আর বড়দা মিলে সীমা কে চুদছে। আমি অবাক হলাম মাগি সকাল সকাল চলে এসেছে চোদানোর জন্য।
আমাকে দেখে বাবা বলল- কিরে তোর দেখি দেখাই পাওয়া যায় না।
সীমা বাবার কোলে বসে চোদা খাচ্ছিলো সেই অবস্থায় বলল- আর কাকু বলো না। ও তো নতুন বয়ফ্রেন্ড পেয়ে এখন আর আমাদের পাত্তাই দেয়না।
আমি হালকা হেসে বললাম- আমার নামে আমার বাবার কাছে বিচিং করা হচ্ছে? তাও আবার তার চোদা খেতে খেতে?
বড়দা সীমাকে দিয়ে বাড়া চোষাচ্ছিলো। সীমাকে ছেড়ে আমার কাছে এসে আমার গালে আস্তে করে একটা চড় মেরে বলল- ঘরের মাগি ইদানিং ঘরের বাইরে বেশি চুদিয়ে বেড়াচ্ছে তাই না বাবা?
বাবা সীমার নিপল চুষতে চুষতে বলল- একদম ঠিক বলেছিস। মাগিটাকে চুদে ফাটিয়ে দে যেনো বাইরে চোদার রস সব বেরিয়ে যায়।
আমি হালকা হেসে বললাম- হুম দাদা। সকাল সকাল দে একবার চুদে। দেখ তোর হবু বউ কিভাবে তোর বাপের কাছে চোদা খাচ্ছে। তুই ও তার হিজড়া মেয়েকে চুদে তার প্রতিশোধ নে।
দাদা আমার কথা শুনেই আমার ঠোট কামড়ে ধরলো। তারপর শাটর্টা টেনে ছিড়ে ফেললো। স্কার্টটাও ছিড়ে আমার ঘাড় ধরে আমাকে বিছানায় ধাক্কা মেরে ফেললো। তারপর নিজেই আমাকে ডগি স্টাইল পজিশনে নিয়ে আমার পোদে এক ধাক্কায় তার ধনটা ঢুকিয়ে দিলো। এমনি সারা রাত নিকোলাসের চোদা খেয়ে আমার পুটকি ব্যাথা হয়ে ছিলো। তার উপর এক ধাক্কায় দাদার ধনটা নিয়ে আমি কুকিয়ে উঠলাম। কিন্তু দাদা থামলো না। আমার উপর উঠে আমায় রাম থাপানো শুরু করলো।
-     উমম দাদা আস্তে দাদা।
-     কেনরে মাগি? সারা রাত বয়ফ্রেন্ড এর চোদা খেয়ে তো পোদ ঢিলে করে এসেছিস তাও ব্যাথা লাগছে? তোর বয়ফ্রেন্ড এর বাড়া কি তাহলে আমার চাইতে ছোট।
-     না দাদা। উমম আহহহ বাদ দাও। তুমি যেভাবে ইচ্ছা চোদো।
এই বলে আমি সীমাকে কিস করতে লাগলাম। সীমা আমার জিহ্বা চুষতে লাগলো। কিছুক্ষুন দাদা রামথাপ দেওয়ার পর বাবা আমাকে চোদা শুরু করলো। বাবা বরাবরই একটু রাফ সেক্স করে। আমার মাথার চুলের মুঠি ধরে আমাকে থাপাতে লাগলো। আমিও সুখে গোঙ্গাতে লাগলাম। বাবা আর দাদা এভাবে আমাদের দুজনকে পালা করে করে থাপাতে লাগলো। এভাবে দুজনে প্রায় আধা ঘন্টা করে থাপানোর পর আমাদের দুজনকে মাটিতে বসিয়ে নিজেদের মাল দিয়ে মুখ ভরিয়ে দিলো। আমি আর সীমা দুজনেই একে অপরের মুখ চেটে মালগুলো খেয়ে নিলাম। বাবা এবং দাদার চোদা খাওয়ার পর আমার শরীর একদম ছেড়ে দিয়েছিলো। আমি গোসল নিয়ে হালকা একটা ঘুম দিলাম।  আমার ঘুম ভাঙ্গলো বারোটা বাজে। ঘুম ভাঙ্গার পর আমি সাদা একটা শাড়ি আর স্লিভলেস ব্লাউজ কোনো প্যান্টি ছাড়া আর ছায়া ছাড়াই পড়ে ফেললাম। আমি কখনোই শাড়ির সাথে ছায়া পড়ি না। অতঃপর গাঢ় করে লিপস্টিক দিয়ে আর মেকআপ নিয়ে গেলাম নিচে। খেলবো আমি হোলি।
নিচে গিয়ে বুঝলাম আমি ভালোই লেট। সবাই আমাকে ছাড়াই অনেক কিছু শুরু করে দিয়েছে। সীমা আর মা শুধু ব্রা আর প্যান্টি পড়েই নাচছে। বলা যায় শাড়ি তাদের শরীরের সাথে কোনো ভাবে আটকে আছে। ইশিকা পাশের বাড়ির মেয়েদের শরীরের সাথে খেলা করছে। বাবা দাদু আর বড়দা একঝাক মেয়েদের মাঝে মজা লুটছে। রং নিয়ে তাদের মাতামাতি। আমিও দু গ্লাস ভাঙ্গ খেয়ে নেমে গেলাম বাড়ির উঠোনে। প্রথমে গেলাম বাবার কাছে। বাবাকে প্রথমে রং মাখিয়ে দিলাম। বাবাও আমার মুখ, ক্লিভেজে রং মাখিয়ে দিলো। আমিও পরে বাবা, দাদু আর দাদার রং মাখানো শেষে গেলাম মা আর সীমার কাছে। ওরা দুজনেই ভাঙ্গ খেয়ে পুরো তাল মাতাল অবস্থা। আমিও খানিকটা রং শুকনো রং নিয়ে ব্রা এর ভিতর দিয়ে মায়ের দুধ, আর প্যান্টির ভিতর দিয়ে গুদে রং মাখালাম।  সীমার মুখের অবস্থা বেশি খারপ সবুজ রং দিয়ে লেপ্টে আছে। আমি একদলা থুতু ওর মুখে মেরে ওর পুরো মুখে মেখে দিলাম। অতঃপর আরো একগ্লাস ভাঙ্গ এর সাথে আমি একটা ভায়াগ্রা খেয়ে নিলাম। তারপর চলে গেলাম সবার মাঝখানে। এখানে সবাই আমাকে চিনে কত বড় রেন্ডি আমি। আমিও সবার মাঝে গিয়ে কোমড় আর পোদ দুলিয়ে নাচা শুরু করলাম। সব পুরুষরা আমাকে ঘিরে নাচা শুরু করলো। রং মাখানো শুরু করলো। আমার শাড়ির ভিতর দিয়ে নুনুতে আর পোদে রং ঘষতে শুরু করলো। আমিও সবার শরীর ঘেষে নাচতে লাগলাম। আমার নুনু বাবাজি দাড়িয়ে গেলো। কেউ কেউ শাড়ি উঠিয়ে আমার থাইয়ে, আমার বগলে, ব্রা এর ভিতর হাত গলিয়ে আমার দুধে রং মাখাতে লাগলো। দেখলাম সবার বাড়াই দাড়িয়ে গেছে। আমি সবাইকে ইশারা করে বললাম- বাড়ির পিছনে আসতে। বাড়ির পিছনে যেতেই সবাই আমার শাড়ি ধরে টানাটানি করতে লাগলো। আমিও আমার শরীর ওদের উপর ছেড়ে দিলাম। চোখ বন্ধ করে ব্যাপারটা ইন্জয় করতে লাগলাম। চোখ খোলার পর বুঝতে পারলাম ওরা আমার শরীরে একটা সুতোও রাখেনি। আমি পুরো নগ্ন প্রায় পাচ ছয়টা পুরুষের কাছে। লোকগুলো আমাকে দানবের মতো ছিড়ে খাবে। একজন আমার নুনু কচলাতে কচলাতে আমার মুখে নিজের জিহ্বা ঢুকিয়ে দিলো। আমি সেটা ভালোভাবে চুষতে থাকলাম। তারপর হাটু গেড়ে বসে সবার বাড়া আমি হাতাতে লাগলাম। তবে আমার এখনই চোদাতে ইচ্ছা করছে না। তাই সবাইকে ব্লোজব দিয়ে সবার মাল আমি চেটেপুটে খেয়ে নিলাম তারপর শরীরে শাড়িটা জড়িয়ে নিলাম। সবাই মাতাল ছিলো না হলে আমাকে পাগলের মতো চুদতো। যাই হোক আমি এতো ভিড়ে শুভঙ্কর কে খুজতে লাগলাম। ও আর ওর বন্ধুগুলো তাগড়া ছিলো। সারা বাড়ি খুজে পেলাম না। তারপর হঠাৎ বাড়ির পিছনে ঝোপ নড়তে দেখলাম। আমার খানিকটা সন্দেহ হলো। আমি ঝোপের ভিতর উকি দিতেই দেখি, পাচ-ছটা ছেলে মিলে ইশিকার গুদ চুদছে। এরাই শুভঙ্কর আর তার বন্ধুবান্ধব।
অনেকদিন পরের আপডেট। বুঝতে পারছি আপনারা বিরক্ত। এখন থেকে নিয়মিত লেখার চেষ্টা করবো।
তাছাড়া অনেকদিন ধরে ভাবছি, ইশিকা এবং তার মা কাবেরি দাস যারা দুজনেই লেজবিয়ান তাদের নিয়ে একটা আলাদা ইউনিভার্স তৈরি করবো। আশা করি আপনারা আপনাদের মতামত শেয়ার করবেন।
[+] 5 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অসম্ভব সুন্দর হইছে
Like Reply
#3
[Image: Screenshot-2024-05-26-004148.png]
[Image: Screenshot-2024-06-23-015420.png]
[Image: Screenshot-2024-06-23-015548.png]
image hosting
[+] 4 users Like khankimagideradda's post
Like Reply
#4
এভাবেই চালিয়ে যান, সুন্দর হচ্ছে।

[Image: images-1.jpg]
Like Reply
#5
আপডেট চাই
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)