Thread Rating:
  • 6 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery জঙ্গলে মধুচন্দ্রিমা এক বৌ বদলের গল্প
#1
Exclamation 
                                        জঙ্গলে মধুচন্দ্রিমা
                                     এক বৌ বদলের গল্প 


                            
 



          
এটা আমার এই সাইটে লেখা প্রথম গল্প ভুল ট্রুটি হলে মাপ করবেন। 

অমিত, সুরেশ, ইসমাইল ও রাকিব এরা হল চার বন্ধু। এদের মধ্যে ইসমাইল ও রাকিব এর মধ্যে দূর সম্পর্কের এর একটা সমন্ধ আছে। এরা সবাই থাকেও প্রায় কাছাকাছি একই জায়গায়। এই চার বন্ধু সেই ছোটবেলা থেকেই একসঙ্গে থেকে বড় হয়েছে, এক স্কুল এক কলেজ। এদের বিষয় আলাদা হলেও এরা সবসময় এক সাথে থাকত। এরা নিজেদের মধ্যে সবকিছু সেয়ার করত। জামা থেকে সিগারেট এমনকি নিজেদের গার্লফ্রেন্ডদের ও। এরা ঠিক করে ছিল এদের সবার বিয়ে হয়ে যাওয়ার পর নিজেদের বৌদেরও এরা নিজেদের মধ্যে সেয়ার করবে।
এরপর এরা জীবিকার টানে যে যার মতো ছড়িয়ে যায় এবং পালা পার্বনে উৎসবে এদের দেখা সাক্ষাত হয় জমাটি আড্ডা আর একে অপের বিয়েতে মনে করিয়ে দেয় নিজেদের প্রতিজ্ঞার কথা। এই ভাবে চলতে চলতে কলেজ জীবন শেষের ৫ বছর পর এদের শেষ বন্ধুটির বিয়ে হয়। এই ৫ বছরে অমিত সরকারি কর্মচারী, সুরেশ স্কুল শিক্ষক, ইসমাইল কর্পোরেট চাকুরে আর রাকিব বাপের টাকায় ব্যবসা করে লাভ করেছে। সবশেষে বিয়ে হয় সুরেশের, ১ বছর হল শিক্ষকতার চাকরি পেয়েছে। তা সুরেশের বিয়েতে এরা ওদের এতদিনের প্রতিক্ষাকে কি করে সফল করবে এই নিয়ে ওরা আলোচনা করে। ওরা ঠিক করে এরা একসঙ্গে হানিমুনে সুরেশের সাথে তাদের বৌদেরও নিয়ে। জায়গাটা একটু নির্জন, লোকালয় থেকে দূর আর যাতে ওখানে বেশি লোক না থাকে তার ব্যবস্থা করতে হবে। ওরা ঠিক করল ওরা একটা ফরেস্ট বাংলো বুক করবে যেটা জঙ্গলের খুব ভেতরে আর লোক যায় কম। সেই রকম একটা ফরেস্ট বাংলো পাওয়াও গেল আর সেটা বুক করা হল পুরোটা তাদের নামে যাতে কেউ সেখানে আর যেতে না পারে। কবে যাওয়া কিভাবে যাওয়া সব ঠিক করলেও বৌদেরও কিভাবে রাজি করাবে এটা তারা ঠিক করতে পারছিল না। 
অ- সবই তো ঠিক হল এবার বৌদের কিভাবে রাজি করাই বলত তো। 
রা- রাজি করানোর কি আছে নেশার হালে অজ্ঞান করে চুদবো এতে আর কি আছে। 
সু - না না এতে আর মজা কোথায় এমন কিছু করতে হবে যাতে এরা নিজেরাই নিজের থেকে ধরা দেয়, তবেই না মজা। 
ই- একদম ঠিক কথা বলেছিস কিন্তু এটা করব কিভাবে। 
সু- এই আমার মাথায় একটা বুদ্ধি এসছে আজ থেকে যত দিন না আমরা আমরা আমাদের বৌদের কেউ স্পর্শ করবে না ওদের উপোসি রাখবো। 
রা- আর তার সাথেই যদি ওদের রোজ সেক্স ড্রাগ দেওয়া হয় তাহলে ওরা আরো উত্তেজিত হয়ে থাকবে। 
ই- এরপর ওরা নিজেদের থেকেই ধরা দেবে যে চাইবে তার সাথেই। 
অ- এতে হবে না খেলাটা আরো জটিল করবো। 
আমরা একটা খেলা খেলব এই ধর তাসের খেলা তাতে সব কিছুর সাথে নিজেদের বৌদেরও বাজি রাখব তার আগে ওদের একটু নেশা করাতে হবে যাতে ওরা বেশি বাধা না দেয়। 
সু- খেলার মাঝে মাঝে ওদের একটা একটা করে জামাকাপড় খুলে ওদের সবাই কে সবার উলঙ্গ করবো যাতে ওরা অপরের কাছে আরো সহজ হয় এবং এরপরেও যাতে ওরা আমাদের সুযোগ দেয় নিজেদের মধ্যে ভাগ করে নেওয়ার। 
র- তাহলে তো জমে যাবে গুরু। তবে আমাদের এমন ভাবে খেলতে হবে যাতে ওদের সন্দেহ না হয় আর একবারে নয় বারে বারে ওদের একটা একটা করে জামা খুলতে হবে। সাথে আমাদের ও হালকা পোশাক বা প্রায় উলঙ্গ হয়ে খেলতে হবে তবে ওরা এটা করতে সাহস পাবে। 
ই- এটাই ভালো এতে মজা আসবে। কিন্তু এবার কার সাথে কে শোবে। 
আ- শোন তোদের মানে তোর আর ইসমাইলের বৌরা কাটা বাড়ার স্বাদ পেয়েছে তাই প্রথম দিন তারা আকাটা বাড়ার স্বাদ নিক আর তোরাও আমাদের বৌদেরও কাটা বাড়ার মজা দে। 
রা- এ নাহয় হল কিন্তু তারপরও প্রশ্ন থাকছে কার সাথে কার।  
অ- ভাগটা এই রকম করি আমার প্রথম বিয়ে হয়ে ছিল আর আমার ঠিক পরেই ইসমাইলের 
তাহলে আমরা নিজেদের মধ্যে বৌ বদল করি। আর তোদের পরে বিয়ে হয়েছে তাই তোরা তোদের মধ্যে। এর পরের দিন আমি আর রকিব এবং তুই আর ইসমাইল বৌ বদল করবি, তার পরের দিন তুই আর আমি বৌ বদল করব আর রাকিব আর ইসমাইল নিজেদের মধ্যে। তারপর যদি আরও কদিন থাকি তখন যার যখন যাকে ইচ্ছা। 
বাকি সবাই একসাথে একদম ঠিক আছে এই হবে। 
রা- তাহলে আমাদের কবে যাওয়া হবে। 
সু- একটা সপ্তাহ কাটিয়ে তার পরের সপ্তাহে চল। 
অ- সেটাই ভালো তাহলে তাই হবে। 
এরপর এদের পরিকল্পনা মতন বাংলো বুক করে ১০ দিনের জন্য আর বাকি কাজ নিজেদের পরিকল্পনা মত চালাতে থাকে। 
অবশেষে ওদের হানিমুনে যাওয়ার দিন চলে আসে এবং ওরা একত্রে মিলে রওনা দেয়। 
এবার বৌদেরও সমন্ধে বলি ওদের বিয়ের ক্রম অনুযায়ী আসবে। 

মোহর- বয়স ২৩ কলেজে পড়তে পড়তে ওর বিয়ে হয়, অ্যারেঞ্জজ ম্যারেজ। ৩৩-২৬-৩৬ দেহের গঠন। রং তামাটে কিন্তু মুখে একটা সুন্দর মুখশ্রী দেখলেই লোকে ওর প্রেমে পড়ে যাবে। ৫.১ উচ্চতা। একজন সাধারণ গৃহবধূ। অমিতের বৌ। 

 কাবেরী - বয়স ২৫। ইসমাইলের সাথে একই আফিসে কাজ করে, লাভ ম্যারেজ। ৩৪-২৮-৩৬
 দেহের গঠন হালকা মেদ যুক্ত, হালকা ফর্সা গায়ের রং একদম পুরো সেক্স বম্ব উচ্চতা ৫।

পারীজা- প্রবাসী বাঙালি মেয়ে দুধে আলতা গায়ের রং বয়স ২১ অ্যারেঞ্জজ ম্যারেজ। ৩২-২৬-৩৫ দেহের গঠন, নামের মতন রূপ দেখলেই মনে হয় কোনো জন্নতের হূর ধরায় নেমে এসছে, উচ্চতা ৪.৯। 

মৃণালিনী - বয়স ১৯, সদ্য উচ্চমাধ্যমিক পাশ করেছে তার পরেই বিয়ে। আসলে সুরেশ চাকরি পাবার আগে মৃণালের গৃহশিক্ষক ছিল। এটা অনেকটা লাভ প্লাস অ্যারেঞ্জজ ম্যারেজ। 
প্রেম ছিল সুরেশের তরফে আর অ্যারেঞ্জজ ছিল মৃণালের তরফ থেকে। ৩২-২৮-৩৬ দেহের গঠন। হালকা মেদ, শ্যামবর্ণ সঙ্গে এক চিত্রাকর্ষক মুখশ্রী যেন কষ্টি পাথরে গ্রীক কারুকার্য। উচ্চতা ৪.৮।

এরা প্রত্যেকেই নরম স্বভাবের শান্ত শিষ্ট এবং মিশুকে। খালি কাবেরী কাজের সূত্রে লুকিং স্মার্ট হলেও একেবারেই সহজ সরল মেয়ে তাই
ইসমাইলের একে পটাতে বেশি সময় লাগে নি। 

এবার মূল গল্পে আসা যাক। আগের দিন রাত্রে সবাই রওনা দিল এবং পরের দিন দুপুর বেলা সেই ফরেস্ট বাংলোতে ওরা গিয়ে হাজির হয়। 
১ম দিন সবাই জার্নির জন্য ক্লান্ত আর পরেরদিন আসে পাশের জঙ্গল নদী ঝরনা পাহাড় কিছু পুরোনো ধ্বংস স্তূপ ঘুরে দেখার জন্য তাদের পরিকল্পনা মত কাজ শুরু হয়নি। যেই বাংলোটাতে ওরা উঠেছিল ওটা দেখভাল করার জন্য একটা বাপ-মেয়ে থাকে। তারা বাংলো থেকে কিছু দূরে একটা কুটিরে থাকে জঙ্গলের মধ্যে। সকালে আসে রান্না বান্না করে ঘর গোছগাছ করে যা দরকার তা এনে দিয়ে বিকেলের মধ্যে চলে যায়। দরকার পরলে রাত্রে বাবা থাকে মেয়ে চলে যায়। 
তা ওদের বিশেষ দরকার ছিল না তাই ওই বাপ-মেয়ে রাতের রান্না করে সব গুছিয়ে বাড়ি চলে যেত এবং ওরাও তাই চেয়েছিল। 
৩য় দিন বিকেলে ওরা আগে থেকে আনিয়ে রাখা কোল্ড ড্রিংক্সে সেক্স ট্যাবলেট আর একটু মদ মিশিয়ে ওদের খাইয়ে দিয়ে ওদের একটা রূমে আড্ডা মারতে বলে ওরা অন্য রুমে তাস খেলার আয়োজন করতে যায়। খেলার অছিলায় ওরা অপেক্ষা ওদের বৌদের উপর ওষুধ কাজ করার। যখন দেখে ওরা ওষুধ কাজ করে শুরু করেছে ওরা নিজেদের বৌদের ওদের রুমে ডাকে। ওখানে গিয়ে ওরা দেখে ওদের বররা সব জাঙ্গিয়া পরে বসে তাস খেলছে। 
ক- একি তোমরা কি করছ আর এভাবে অসভ্যের মতো বসে আছো কেন। 
অ- সব বলব আগে তোমরা সবাই ঠিক করে ওই খাটে বস। 
ই- আমরা সব তাস খেলেছি, তাতে টাকা জামা সব বাজি রেখে এই হাল হয়েছে এরপর কিছু না পেয়ে তোমাদের বাজি ধরেছি শুধু খেলার ছলে এমনই। তাই তোমাদের এখানে ডেকেছি। 
মো- এটা কি করলে আমাদের না জিজ্ঞেস করে এভাবে এটা করা ঠিক হয় নি। 
পা- তবা তবা এ কি করলেন আপনি এ গুনা হে। 
রা - আরে রাখো তো তোমার গুনা আমরা এমনি খেলার ছলে করছি নিছক মজার ক্ষেত্রে। 
আর কে আছে এখানে কেই বা দেখতে যাচ্ছে। 
অ- দেখ আযরা আছি এটা আমাদের মধ্যেকার ব্যপার আর তোমরা জান আমরা কেমন ভালো বন্ধু আর কেউ কারো ক্ষতি করবো না তাই ঘুরতে এসছি একটু নিজেদের মধ্যে মজা করছি এতো চলতেই পারে। 
কা- এটা কি ধরনের মজা এটা অসভ্যতা তোমাদের লজ্জা করল না আমাদের বাজি রাখতে। 
সু- ফোনের নেটওয়ার্ক নেই এখানে কোথাও যাওয়ার ও নেই বাইরে থেকে গাড়ি না আসলে কোথাও যেতেও পারবো না সবাই কে এখানেই আটকে থাকতে হবে। তাই কি হচ্ছে কি না হচ্ছে এসব না ভেবে চল সবাই মিলে মজা করি। 
মৃ - কিন্তু এগুলো কি ঠিক তুমি বল অন্য কেউ আমাকে বাজিতে জিতে যদি তোমার সামনে আমাকে ভোগ করে তাহলে তোমার ভালো লাগবে। 
সু- অন্য কে কোথায় আমরা সবাই এক আর খারাপ লাগার কি আছে আমরাই তো আছি বাইরের কেউ নিজেদের মধ্যে এসব চলে। 
বাকি বৌরা এক সাথে - তোমাদেরও কি একমত। 
বাকি স্বামীরা একসাথে - হা একদম। 
এরপর নানা টাল বাহনার পর সব বৌরা রাজি হয় শুধু এক রাতের জন্য। আসলে তারা বেশি বাধা দেবার হালেও ছিল না। 
অবশেষে শুরু হল ওদের ভয়ংকর খেলা। 

প্রথমে ঠিক হল বৌদের পোশাক নিয়ে হবে। 
এবার প্রত্যেক বৌদের পোশাক সমন্ধে বলি। 

মোহর একটা নীল রঙের শাড়ি পরা সাথে ম্যাচিং শীভলেস ব্লাউজ। ভেতরে একই রঙের ব্রা আর প্যান্টি।
 
কাবেরী একটা সাদা শার্ট আর পিঙ্ক স্কার্ট। ভেতরে লাল রঙের ব্রা আর প্যান্টি। 

পারীজা একটা সবুজ রঙের সালোয়ার কামিজ। মেরুন রঙের ব্রা আর প্যান্টি

মৃনাল একটা লাল টপ আর ডীপ গ্রীন লেগিন্স।
ভেতরে কালো রঙের ব্রা আর প্যান্টি।

খেলার শুরুতে প্রথমে ইসমাইল জিতল আর অমিত হারল। ওরা খেলার নিয়ম রেখেছিল যে জিতবে সে যে হারবে তার বৌ এর গা থেকে একটা করে পোষাক খুলে নেবে। নিয়ম অনুযায়ী ইসমাইল ওঠে গিয়ে মোহরের পেছনে দাঁড়িয়ে 
ওকে পেছন দিক থেকে জড়িয়ে ধরল। মোহরের গালে গলায় কাধে চুমু খেল। ওর কাধে শাড়ির পিনটা খুলে আসতে আসতে শাড়িটাকে কাধ থেকে নামিয়ে দিল ব্লাউজের উপর দিয়ে মোহরের মাই এ হাত দিয়ে আলতো করে টিপে আসতে আসতে নিচে নেমে কোমরে ওর নাভির কাছে হাত বোলালো ওর নাভিতে দু বার আঙুল ঢুকিয়ে বার করে আনলো তারপর আর নীচে নেমে সায়ার মধ্যে হাত ঢুকিয়ে প্রথমে শাড়ির কুচিটাকে বার করল তারপর প্যান্টির ওপর দিয়ে ওর গুদটাকে চেপে ধরল গুদের চেরার উপর হাত বোলালো। মোহর এতক্ষণ নিজেকে কন্ট্রোল করে রাখলেও আর ও নিজেকে ধরে রাখতে পারল না ওর মুখ দিয়ে হালকা শিৎকার বেরিয়ে এলো এবং ইসমাইলের গায়ে দেহ ছেড়ে দিয়ে এলিয়ে পরল। ইসমাইল ওর শাড়িটা ওর দেহ থেকে খুলে নিয়ে খাটে গিয়ে বসল। ছেলেদের মধ্যে উল্লাসের বন্যা বয়ে গেল। মোহর এক অন্য ঘোরে মাথা নিচু করে দাঁড়িয়ে রইল। এক সাথে ও উত্তেজিত লজ্জিত হয়ে ওঠল। ইসমাইলের স্পর্শে উত্তেজিত আর সবার সামনে বিশেষ করে ওর স্বামীর সামনে অন্য কারোর ছোঁয়ায় এইভাবে উত্তেজিত হয়ে ওঠায় ও ছিল লজ্জিত। অন্যদিকে কাবেরী রাগে জ্বলছিল একে ওর স্বামীর উপর দুই মোহরের উপর তিন নিজের উপর। কেন ও কোনো প্রতিবাদ না করে সব মেনে নিল আর চার অমিতের উপর কারণ ও এসব দেখে প্রতিবাদ করার বদলে মজা নিচ্ছে। 

দ্বিতীয় বারে অমিত জিতল সে কাবেরীর সামনে গিয়ে দাঁড়াল। কাবেরী তখন রাগে আগুন। সে তখন ক্ষানিকক্ষণ আগে ঘটনার বদলা নিতে চাই। অমিত এসে প্রথমে ও কাবেরীর গালে গলায় চুমু খেতে লাগল। তারপর একটা করে জামার বোতাম খুলতে আর বুকে চুমু খেতে লাগল। বোতাম খুলতে খুলতে যখন ওর ক্লিভেজ ভালো ভাবে স্পষ্ট হয়ে ওঠল তখন অমিত ওর ওখানে চুমু খেল আর জীভ দিয়ে চাটতে থাকল। এরপর ওর ব্রা সমেত মাই গুলো ও মাই গুলো হালকা করে টিপল আর ব্রায়ের উপর দিয়ে চুমু খেল। এরপর শেষের সব বোতাম খুলে ওর পেটে চুমু খেল, নাভিতে চুমু খেল চুসতে লাগল ওখানে জিভ ঢুকিয়ে ঘোরাতে লাগল। কাবেরী প্রথম অমিতের সঙ্গ দিচ্ছিল কিন্তু এবার আর ও থাকতে পারল না ও হুট করে অমিতকে জামা ধরে তুলে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল। বাকি ছেলেরা এটা দেখে আনন্দে চিৎকার করল। মিনিট খানেক এই চুমু চলার অমিত ওর গা থেকে জামা খুলে ফেলে দিয়ে খাটে এসে বসল। 
কাবেরী নিজে অবাক হল এটা ও কিকরে করল আর কিভাবে তবে ও আর নিজেকে সামলে রাখতে না পেরে মাথা নিচু করে একটা চেয়ারে বসে পরল। 

এবারে খেলা ঘুরল রাকিব হারল সুরেশ জিতল। সুরেশ গিয়ে পারীজার কাছে গেল ও ঘরে এক কোণে এক চেযারে বসে ছিল। ওর কাছে গিয়ে প্রথমে কানে কানে বলল তুমি তুমি স্বর্গের অপ্সরা আমার পরী আজ রাতে তোমায় ভোগ করব। পারীজার কিছু বোঝার আগে সুরেশ ওকে জড়িয়ে ধরে ওর ঘারে গলায় চুমু খেতে থাকে। ওর পেছনে গিয়ে ওর কামিজের চেন ধরে টেনে দিল। তারপর ওর পিঠে চুমু খেল। সামনে ঘুরে কামিজটা কাধ অবধি নামিয়ে কাধে চুমু খেল তারপর ওটা আরো নামিয়ে ওর বুকে ওর ক্লিভেজে চুমু খেল ওখানে জিভ দিয়ে চাটল। তারপর আরো নামিয়ে ওর পেটে চুমু খেল ওর নাভিতে চুমু খেল ওখানে জিভ ঢুকিয়ে ঘোরাল। তারপর ও হঠাৎ সালোয়ারের ওপর দিয়ে ওর গুদে চুমু খেল আর চুসতে শুরু করল।তার আগেয় পারীজার গা থেকে কামিজটা খুলে ফেলেছিল। পারীজা ওর কথায় প্রথমে হতভম্ব হয়ে গিয়েছেল তারপর ওর সাথে যা শুরু হল তা বোঝে ওঠার আগে ওর গুদের ওপর এই হঠাৎ আক্রমণে ও ও জোরে একটা কামুক চিৎকার দিয়ে ওঠল এবং ঠিক এর পরেই সুরেশ হঠাৎ ওর ঠোঁটে আক্রমণ করে বসল এবং ওকে আরো হতবম্ব করে ওর ঠোটে চুমু খেয়ে খাটে গিয়ে বসে পরল। পারীজা এই পুরো ঘটনায় প্রথমে হতবাক তারপর ক্রোধিত এবং শেষে লজ্জিত হয়ে বসে পরল। 

মৃনাল ওর থেকে একটু দূরে এসব দেখছিল আর রাগে দুঃখে ওর চোখ থেকে জল বেরোচ্ছিল। কারণ এছাড়া ওর আর করার কিছু ছিল না। 

এরপর রাকিব জিতল আর সুরেশ হারল। মৃনাল বুঝতে পারল এবার ওর পালা ও কাঠ হয়ে দাঁড়িয়ে রইল। রাকিব ওর কাছে এল ও দেখ বুঝতে পারল সেক্স ড্রাগের প্রভাব থাকলেও ওকে সহজে কাবু করা যাবে না। তাই ওকে প্রথমে জড়িয়ে ধরল ওকে বোঝালো যে সব মেনে নেওয়ায় একমাত্র উপায় কারণ সবাই এটাই চায় এমনকি ওর স্বামী ও। তারপর ও চোখ দুটোই চুমু খেল ওর কপালে চুমু খেল। জিভ দিয়ে ওর চোখের জল গলো চাটলো। তারপর ও মৃণালের ঠোঁটে আলতো করে চুমো খেল তারপর ওর ঠোঁট গুলো ক্ষণিকক্ষণ চুষল আর জামার উপর দিয়ে ওর মাই গুলো টিপতে থাকল। এমন টেপার টিপলো ও ছটফট করতে থাকলো আর চিৎকার করার চেষ্টা করতে লাগলো শেষে আসতে আসতে ওর ছটফটানি শেষ হল আর ও শান্ত হয়ে রাকিবের সঙ্গ দিতে লাগল তখন রাকিব ওর হাত দুটো তুলে ধরল প্রথমে আস্তে আস্তে ওর টপটা তুলে প্রথমে ওর পেটে ও নাভি তে তারপর ওর ব্রা এর উপর দিয়ে ওর মাই তে ও ক্লিভেজে চুমু খেল। এরপর ওর টপটা ওর শরীর থেকে আলগা করে ওকে জড়িয়ে একটা চুমু খেয়ে চলে এল। মৃণাল লজ্জায় আর উত্তেজনায় বসে পরল। 
[+] 7 users Like কামকথক's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সুন্দর শুরু অসাধারণ গল্প
প্লিজ তাড়াতাড়ি আপডেট দেন
Like Reply
#3
Good Starting
Like Reply
#4
Heart 
আবার খেলা শুরু হল এবার অমিত জিতল ইসমাইল হারল। আমিত এগিয়ে গেল কাবরীর দিকে সবাই ভেবেছিল এবার বুঝি অমিত কাবরীর ব্রাটা খুলবে কিন্তু অমিত তা করল না অমিত প্রথমে গিয়ে কাবরীকে লিপকিস করল ওর ঠোঁট গুলো চুসলো আর ওর মাই গুলো টিপতে লাগলো। কাবেরী উত্তেজনায় ছটফট করতে লাগলো ঠিক সেই সময় ও কাবেরীর স্কার্টের হূকটা খুলে চেন টা খুলে দিল এবং স্কার্টটাকে নীচে নিমিয়ে দিল। এপর ও নীচে নেমে এল প্যান্টির উপর দিয়ে কাবরীর গুদে চুমু খেল তারপর গুদের চেরায় আঙুল ঘসতে লাগলো। কাবেরী জোরে জোরে শিৎকার নিতে থাকল। হঠাৎ সে প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে গুদের মধ্যে দুটো আঙুল ঢুকিয়ে দিল এবং আঙুল গুলো নাড়াতে লাগলো। কাবেরী এবার আরো জোরে শিৎকার দিতে থাকল। কাবেরীর গুদ থেকে হালকা রস বেরিয়ে আসতে থাকল। হঠাৎ ও গুদ থেকে আঙুল বার করে খাটে গিয়ে বসল। কাবেরী হাফাতে হাফাতে অবাক চোখে ওর দিকে ক্ষাণিকক্ষণ তাকিয়ে রইল তারপর কামাতুর চোখ অতৃপ্ত মন নিয়ে বসে পরল পাশের চেয়ারে। সবাই অমিতকে তারস্বরে অভিনন্দন জানালো। ইসমাইল ওর সাথে হাত মেলাল আর বলল সবাস ভাই ফাটিয়ে দিয়েছিস। মোহর সব দেখে মাথা নীচু বসে ছিল আর অপেক্ষার প্রহর গুনছিল হয়ত এবার ওর সাথে এই অত্যাচার হবে। ঘরে বসে থাকা বাকি মেয়েদের ও এই হাল ছিল। 

এবার খেলা ঘুরে রাকিব জিতল আর সুরেশ হারল। রাকিব মৃণালের কাছে এগিয়ে গেল এবং গিয়ে ওকে জড়িয়ে ধরে ডিপ কিস করল। ওর গলা বুকে চুমু খেল ওর কাধে চুমু খেল আর আস্তে আস্তে ওর ব্রা এর স্ট্রাপ গুলো নামাতে লাগল। তারপর হঠাৎই ওর ব্রা এর হূকটা খুলে দিল এবং এক টানে সেটা ওর শরীর থেকে আলাদা করে দিল। মৃণালের কিছু বোঝার আগেই রাকিব ওর মাই এর উপর ঝাঁপিয়ে পরল। ওর একটা মাই মুখে নিয়ে চুসতে শুরু করল আর অন্যটা হাত দিয়ে টিপতে থাকল। মৃণালের কখন শিৎকার কখন গোঙ্গাতে। রাকিব পাল্টাপাল্টি করে ওর দুই দুই মাই ক্ষণিকক্ষণ টিপে আর যখন উঠে দাঁড়াল তখন মৃণালের মাই গুলো রাকিবের লালায় চকচক করছে। বাকি সব হা করে মৃণালকে দেখছে লোভাতুর চোখে। রাকিব যখন খাটে ফিরে এল তখনও সবাই ওকে দেখছিল। রাকিবের কিরে কেমন লাগল প্রশ্নে সবাই হুশে ফিরে এসে ওকে সাবাসি জানিয়ে খেলা শুরু করল। মৃণাল মাথা নীচু করে বসে থাকল ওর চোখে তখন একসাথে সেক্সের মজা আর লজ্জা মিশ্রিত ভাব। বাকি কিছু আর ওর মাথায় নেই। পারীজা এসব দেখে চুপ হয়ে ওর পালার অপেক্ষা করল আর একটা দীর্ঘশ্বাস ফেলল। 

এবার ইসমাইল জিতল আর অমিত হারল। ইসমাইল বলে ওঠল ভাই মোহর ছাড়া সবাই চারটে করে ড্রেস পরে আছে তাই মোহরের এবার একসাথে দুটো জিনিস আমি খুলবো। সবাই তাতে সাই দিল। ইসমাইল এগিয়ে গেল মোহরের দিকে প্রথমে ও মোহরকে জড়িয়ে ধরে ডিপ লিপ কিস করতে থাকল আর সায়াটা ওপরে ওঠাতে লাগল আর ওর হাটুতে ওর থাই হাত বোলাতে লাগলো তারপর প্যান্টিতে হাত ঢুকিয়ে গুদে হাত বোলাতে লাগলো গুদে আঙুল ঢুকিয়ে ক্ষণিকক্ষণ নাড়াল লাগল। তারপর ওর 
প্যান্টিটা আস্তে আস্তে নীচে নামাতে শুরু করল
সেটা হাটু আবধি নামলো তারপর একটা পা তুলে ওটা মোহর হাটু থেকে নামিয়ে দিল তারপর আস্তে আস্তে মোহরের পা থেকে ওটা গলিয়ে বার করে দিল। এরপর মোহরের বুকে হাত রাখল। তখনও ইসমাইল ওর ঠোঁট চুষে চলেছে বলে ও খালি ছটফট ছাড়া আর কিছুই করতে পারছে না। ইসমাইল এবার ওর ব্লাউজটা খুলে ওর দেহ থেকে আলাদা করে দিল। আর ওর ক্লিভেজে ঝাপিয়ে পরল ওখানে চুমু খেল ব্রা এর উপর দিয়ে মাই এ চুমু খেয়ে নিজের জায়গায় এসে বসল আর সবাই খেলা শুরু করল কারণ এখন সবার সেক্স চড়ে গেছে সবাই চাই জলদি খেলাটা শেষ করে যে যার ঠিক করে রাখা মালকে চুদতে। মোহর নেশাগ্রস্তের মতো একটা চেযারে বসে দম নিচ্ছিল। ওর কিছু বোঝার আর ক্ষমতা ছিল না। 

এবার সুরেশ জিতল জানা কথা সে পারীজার কাছে গেল। ওর কাছে গিয়ে ওর বুকে গলায় কাধে চুমু খেল জিভ চাটল ওর ব্রা এর উপর দিয়ে মাই টিপলো চুসলো তারপর ওকে ডিপ কিস করতে শুরু করল। ওর পিঠে হাত দিয়ে ব্রা এর হূকটা খুলল কিন্তু ব্রাটা খুলল না ওর সালয়ারের দড়িটা টেনে খুলে সালয়ারটা নীচে ফেলে দিল এবং ওটা ওর পা গলিয়ে বার করে দিল। পারীজা হতভম্ব হয়ে ওর দিকে তাকালো সুরেশ একটা হালকা হাসি দিয়ে ওকে ছেড়ে চলে গেল। ও অবাক হয়ে ওখানেই বসে পরল। আর ওর ব্রাটা ওর দেহের সাথে ঝুলে রইল। 
আবার খেলা শুরু হল। 


[+] 6 users Like কামকথক's post
Like Reply
#5
Daruun
WIt for next
Like Reply
#6
Wait for next update
Like Reply
#7
এবার অমিত গেল কাবেরীর কাছে ও আগেই থেকেই উত্তেজিত ছিল ও গিয়ে কাবেরীকে জড়িয়ে ধরে ওর জাঙ্গিয়ার মধ্যে ঠাটিয়ে থাকা বারা কাবেরী গুদের উপর ঘষল ওর প্যান্টির উপর দিয়ে আর ওকে চুমু খেতে শুরু করল। ওর পিঠে হাত দিয়ে ওর ব্রা এর হূকটা খুলে দিল। ব্রা ওর শরীর থেকে খুলে ফেলে দিয়ে ওর মাইতে হামলে পরল। মাই তে চুমু খেল মুখে ঢুকিয়ে চুসতে থাকল কখনও ওর মাই এর বোটা কামরে দিল। কাবেরী জোরে জোরে শিৎকার দিচ্ছিল আর  ও আমিতের মাথাটা ওর বুকে  চেপে ধরল। আমিত হাত দিয়ে ওর অন্য মাইটা টিপছিল। কাবেরীর প্যান্টি পুরো ভিজে গেচ্ছিল। ও হঠাৎ চিৎকার করে বলল অমিত আমায় চুদে দাও আমি আর পারছি না। সবাই ওর দিকে অবাক চোখে তাকাল আমিত ক্ষাণিকক্ষণ ওর দিকে তাকিয়ে ওর উপর ঝাঁপিয়ে পরল আর হাতের ইশারা করল বাকিদের। বাকিরাও উত্তেজিত ছিল তারা তৎক্ষণাৎ তাদের আজকের ঠিক করা সেক্স পার্টনারদের উপর ঝাঁপিয়ে পরল।

সুরেশ সবার আগে পরীজার কাছে গিয়ে একটানে ওর ব্রা খুলে ফেলে দিয়ে ওর মাই এর উপর হামলে পরল। ইসমাইল মোহর কাছে গিয়ে ওকে কোলে তুলে বিছানার নিয়ে গিয়ে বিছানায় ওকে ছুড়ে ফেলল তারপর ও ওর উপর ঝাঁপিয়ে পরল। রাকিব গিয়ে একটানে মৃণালের লেগিন্স আর প্যান্টি খুলে ফেলে ওর গুদ চাটতে লাগল।

ইসমাইল একটানে মোহরের ব্রা ছিড়ে ফেলল।
তারপর পালা করে মোহরের মাই গুলো চুসতে লাগলো বোটা দাঁত দিয়ে কাটতে লাগলো। মোহর পাগলের মত ছটফট করতে লাগল আর জোরে জোরে শিৎকার করতে লাগলো। এরপর ইসমাইল ওঠে  নিজের জাঙ্গিয়া খুলে ফেলল আর ওর বারা মোহরের মুখে গুজে দিল। মোহরের মুখে নিতে কষ্ট হলেও ও জোর করে মোহরের মুখ চুদতে লাগল। ক্ষণিকক্ষণ পর ওর মাল বেরিয়ে যাওবার হাল হলে ও ওর মুখ থেকে ওর বারা বার করে নেয়। ও এবার মোহরের সায়ার দড়ি খুলে দিয়ে সায়াটা টেনে ওর শরীর থেকে আলাদা করে দিয়ে ওর গুদে হামলে পরে ওর গুদ চুসতে শুরু করে। কিছু ক্ষণ পরে ও থেমে মোহরের দিকে তাকায় ও আবার গুদ চুসতে থাকে। এই ভাবে ক্ষণিকক্ষণ চলার পর মোহর অধৈর্য্য হয়ে ওঠে ও ইসমাইলকে উল্টে দিয়ে নিজে ওর বারা নিজের গুদে ঢুকিয়ে ওর কোলে লাফাতে থাকে। ইসমাইল এতে ভীষণ খুশি হয় হয়ে ওর ঝুলন্ত মাই গুলো টিপতে থাকে। কিছুক্ষণ পর ইসমাইল মোহরকে উল্টে দিয়ে জোরে জোরে ঠাপ দিতে থাকে। মোহর জোরে জোরে শিৎকার করতে থাকে। মিনিট ২০ পর মোহরের দেহ আরষ্ট হতে থাকে এবং ওর জল খসে যায়। এর মিনিট ১০ পরে ইসমাইলের ও জল খসে যায় ও হাপিয়ে ওর পাশে শুয়ে পরে। 

সুরেশ পাগলের মতো পারীজার দুধ সাদা মাই এর চুসতে থাকে কখনো বাম কখনো ডান মাই মনে হতে ওর মাই গুলো থেকে দুধ বার করেই ছাড়বে। মিনিট ক্ষাণেক পর ও পারীজার মাই গুলো ছেড়ে যখন উঠল তখন পারীজার মাই গুলো পুরো লাল হয়ে গেছিল। এতক্ষণ পারীজার কষ্টে ছটফট করছিল এবার একটু আরাম পেল তবে সে আরাম বেশি ক্ষণ স্থায়ী হল না। সুরেশ নিজের জাঙ্গিয়া খুলে নিজের  বারাটা বার করে আনল ছিল পারীজার স্বামীর থেকে মোটা তবে লম্বাই ওর স্বামীর মতো। সেটা ওর মাই দুটোর এর মাঝে রেখে ওকে মাই চোদা দিতে শুরু করল। সুরেশের বারাটা পারীজার মুখে গোতা খেতে থাকল। মিনিট দুয়েক পর সুরেশ ওর মাই চোদা ছেড়ে ওর ঠোঁটের ওপর ঝাঁপিয়ে পরল ওর ঠোঁট গুলো চুষতে লাগল ওর জীভ পারীজার মুখের মধ্যে ঢুকিয়ে দিল। আর অন্যদিকে পারীজার কোলে বসে নিজের খারা বারা প্যান্টির উপর দিয়ে ওর গুদে ঘসতে লাগলো। মিনিট ক্ষাণেক এই রকম চলার পর ও পারীজাকে ঘরের মেঝেতে শুইয়ে দেয়। ওর সারা চুমু খেতে থাকে ওর বগলের তলা চাটতে থাকে। ওর পাছা গুলো টিপে দলাই মলাই করতে থাকে। পারীজা কখনও শিৎকার কখনও গোঙ্গাতে থাকে ওর গুদ ভিজে ওঠতে থাকে। 
সুরেশ ওর শরীর নিয়ে খেলা করতে থাকে। ওর নাভিতে চুমু খায় ওর নাভিতে জিভ ঢুকিয়ে দেয়। মিনিট পাঁচেক এসব চলার পর সুরেশ পারীজা প্যান্টিটা খুলে দেয়। এরপর সুরেশ প্রথমে ওর থাই এর উপর হামলে পরে ওর থাই গুলো জিভ দিয়ে চাটে। তারপর ওর গুদে মুখ দেয় প্রথমে চুমু তারপর গুদে জিভ ঢুকিয়ে চাটতে থাকে। পারীজা সুরেশের চুলে মুঠো ধরে সুরেশর মাথাটা ওর গুদে চেপে ধর গোঙ্গাতে থাকে। মিনিট ক্ষাণেক পরীজা প্রথম জল খসিয়ে দেয়। এবার সুরেশ ওর উপরে উঠে ওর মুখে ওর বারার মুন্ডুটা ঢুকিয়ে দেয়। পরীজা প্রথমে জিভ দিয়ে সুরেশের বারার মুন্ডুটা চাটে তারপর ললিপপের মতো চুসতে থাকে। পরীজা ওকে দারুণ ব্লোজব দিতে থাকে। হঠাৎ সুরেশ ওকে থামিয়ে দিয়ে ওর মুখ থেকে বারাটা বার করে নেয়। এবার পারীজার উপর শুয়ে পরে পারীজার গুদের উপর ওর বারাটা সেট করে এক ঠাপ দেয়। পুরো বারা পারীজার গুদে ঢুকে যায়। পারীজার একটু কষ্ট হয়। ও পারীজাকে চুদতে থাকে আর ওর কখন ও ওর মাই টেপে ওর মাই চোষে কখন ওর ঠোঁটে চুমু খায়। এইতাবে মিনিট ৩০ ওকে চোদার পর সুরেশ ও পারিজা একসাথে তাদের জল খসিয়ে তারা একে অপের উপর শুয়ে থাকে। 

রাকিব মৃণালের গুদ পাগলের মতো চুষছিল। ওর গুদে জিভ ঢুকিয়ে প্রথমে ওর ভঙ্গাঙ্কুর নিয়ে খেলতে লাগল তারপর ওর গুদে জিভ ঢুকিয়ে নাড়তে লাগল। ফুলশষ্যার রাতে মৃণাল প্রথম চোদা খেয়েছিল তারপর আজ আর তাছাড়া সেদিন ওরা দুজন ক্লান্ত থাকায় ওর তেমন অনুভূতি হয়নি। কিন্তু আজ ওর শরীরে এক নতুন অনুভূতি হচ্ছে ওর শরীর জুড়ে শিহরণ ছড়িয়ে যাচ্ছে ওর পাগলের মতো ছটফট করছিল আর জোরে জোরে শিৎকার করছিল। 
আর অল্পক্ষণের মধ্যেই ও রস খসিয়ে দেয়। রাকিব ওর সমস্ত রস পান করজ নেয়। তারপর ওকে মেঝেতে  খাটের পাশে এক কোণে শুইয়ে দেয়। মৃণাল তখন পাগলের মতো হাপাচ্ছে। 
রাকিব এবার নিজের জাঙ্গিয়া খুলে ফেলল। ও ওর বারা মৃণালের হাতে ধরিয়ে ওর হাত ধরে আগুপিছু করতে লাগল। মৃণাল নেশার ঘোরে ওর সাহায্য করতে লাগলো। কিছুক্ষণ পর ও মৃণাল কে চুমু খেয়ে ওর বারা মৃণালের মুখে ঢুকিয়ে দিল। মৃণাল অবাক হয়ে ওকে দেখে যখন বুঝতে পারল ওর মুখে কি ঢুকেছে ও সেটা মুখ থেকে বার করতে চেষ্টা করল। কিন্তু রাকিব ওর মুখে তার বারা চেপে ধরে ওর মুখ চুদতে লাগল। বারা মৃণালের গলা অবধি চলে গেছিল ওর দম নিতে কষ্ট হচ্ছিল। অবশেষে ওর মুখে মাল ফেলে রাকিব ওর মুখ থেকে তার বারা বার করে নিল। মৃণাল প্রথমে মুখ থেকে রাকিবের মাল ফেলে দিয়ে হা করে দম নিতে লাগল। হঠাৎ করে রাকিব মৃণালের মাই এর উপর হামলে পরে চুষতে  থাকে আর ওর গুদে আঙুল চালাতে থাকল। রাকিবের বারা খারা হলে ও সোজা নিজের বারা মৃণালের গুদে ঢুকিয়ে ওকে চুদতে লাগল। মিনিট ৩০ ওকে রাফলি চোদার পর রাকিব মৃণালের গুদে ও মাল ফেলে এলিয়ে পরল, এর মধ্যে মৃণাল দুবার ঝরে গেছিল। 

অমিত তখনই ওকে ওখানে মেঝেতে শুইয়ে দিয়ে ওর ঠোঁটে একবার চুমু খেল। তারপর নীচে নেমে ওর প্যান্টি খুলে দিল দিয়ে ওর গুদে হামলে পরল। গুদ চুষে চেটে ওকে পাগল করে তুলল। কাবেরী পাগলের মতো ছটফট করতে লাগল আর গোঙ্গাতে লাগল। হঠাৎ অমিত উঠে পরল কাবেরী অবাক চোখে ওকে দেখতে লাগল। অমিত নিজের জাঙ্গিয়া খুলে ফেলে কাবেরীর উপর ঝাঁপিয়ে পরে গুদে বারা ঢুকিয়ে ওকে চুদতে লাগল মিনিট খানেক পর ও নিজের বারা বার করে নিল নিয়ে কাবেরীর মুখে ঢুকিয়ে দিল। কাবেরী ওর বারা চুষতে থাকে ক্ষণিকক্ষণ পর ওর মুখ থেকে অমিত তার বারা টা করে নেই নিয়ে সারা ওর শরীরে বোলাতে থাকে ওর নাভিতে ঢোকাতে থাকে। কাবেরী পাগল হয়ে ওঠে। এবার  অমিত ওর বারা কাবেরীর গুদে ঢুকিয়ে রেখে দেয় কাবেরী বিরক্ত হয়ে উঠে ওকে দেখতে থাকে। কাবেরী এবার নিজের কোমর উঠিয়ে তাল ঠাপ নিতে গেলে অমিত পিছিয়ে যায়। দুবার এইভাবে একই কাজ করলে 
কবেরী হিংস্র হয়ে ওকে জড়িয়ে ধরে কাছে টানতে চায়। অমিত এবার ওর ডাকে সাড়া দিয়ে ওকে রাফলি চুদতে থাকে সাথে ওর মাই নিয়ে খেলতে থাকে। এইভাবে মিনিট ৩০  এর দুজন জল খসিয়ে শান্ত হয়ে শুয়ে পরে। 

মিনিট খানেক পর ধীরে ধীরে সব ছেলেরা ওঠে জড়ো হয়ে মদ খেল নিজেদের বৌদের উলঙ্গ দেহ দেখতে লাগল। তারপর আজকের নিজের সেক্স পার্টনার নিয়ে ওরা যে যার মত একটা রুম বেছে নিয়ে আবার আদিম খেলায় মেতে উঠল। সকাল অবধি আরো দুবার করে  চুদলো ওদের। 






[+] 3 users Like কামকথক's post
Like Reply
#8
পরেরদিন সকালে সব বৌরা নিজেদের আলাদা আলাদা ঘরে নিজেদের উলঙ্গ অবস্থায় উদ্ধার করে। সবাই প্রথমে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে যে যার রুমে গিয়ে নিজেদের পোশাক পরে বাংলোর খাবারের ঘরে যায় যেখানে তাদের বরেরা সবাই একসাথে বসে ব্রেকফাস্ট করছিল। বাকি সবাই ও ঘরে টেবিলে বসে। অমিত কাজের লোকদের ওখান থেকে যেতে বলে ওদের বৌদেরও জিজ্ঞাসা করে এখন তোমাদের কেমন লাগছে।
কা আমাদের সাথে এটা কেন করলে আমরা কি ক্ষতি করেছি তোমাদের।
অ- দেখূ কাবেরী আমার সবাই খুব ভালো বন্ধু আমরা একে অপের সাথে সব কিছু সেয়ার করি। আমাদের সবার মধ্যে একটা ভালো বন্ডিং কাজ করে। আমরা তাই চেয়েছিলাম তোমারাও আমাদের সাথে একই ভাবে থাকো।
ই- তাই আমরা প্ল্যান করে এটা করেছি যাতে আমাদের সাথে তোমাদের ও ভালো বন্ডিং হয়।
রা- আমরা চাই তোমরা যাতে আমাদের বন্ধুত্বের মাঝে বাঁধা না হয়ে দাঁড়ও। তাই তোমাদের নিজেদের মধ্যে ভাগ করে নেবার এই প্ল্যান করেছি।
মো- বাঃ এত বড় প্ল্যান তোমরা আমাদের নিয়ে করলে আর  আমাদের মতামত নেবার প্রয়োজনীয়তা বোধ করলে। এত সস্তা আমরা তোমাদের কাছে। যে তোমরা যা বলবে তাই মেনে নিতে হবে।
মৃ- আমাদের আত্মসম্মান বলে কিছুই নেই মনে কর তোমরা। আমরা তোমাদের হাতের কাঠের পুতুল। যে যখন যেমন চাইবে খেলবে তারপর ছুড়ে ফেলে দেবে।
সু- দেখ আমরা জানতাম তোমরা নিজে থেকে কিছুতেই রাজি হবে না। তাই এই পরিকল্পনা তাছাড়া আমরা তো কোনও ক্ষতি করিনি না তোমাদের, না জোর করেছি। কাল তোমরাও তো মজা পেয়েছো আর এসব করলে আদতে আমাদের নিজেদের সম্পর্ক গুলো ও  ভালো লাগবে। জীবনে একঘেয়েমীটা দূর হবে। আমাদের সম্পর্ক গুলো মজবুত হবে। আমরা সবসময় একে অপরকে পাশে পাবো আপদে বিপদে।
পা-  কিন্তু এসবের জন্য এগুলোর কি দরকার। তোমরা এত ভালো বন্ধু বল নিজেদের আর বিপদে আপদে একে অপরের পাশে দাঁড়াতে পারবে না। নিজেদের মধ্যের সম্পর্ক গুলো রাখতে পারবে না।
অ- তোমারই তো মূল বাধা হয়ে দাঁড়াবে আজ না হয় ঠিক আছে কিন্তু কাল কি বলতে পারো তুমি তোমার স্বামীকে আমাদের সাথে অটকাবে না। তুমি যখন তখন আমাদের কাছে আসতে বাধা দেবে না। তুমি তোমার দিকটা আগে দেখবে না। একটা সময় পর সব মেয়েরা নিজেদের স্বামীদের শুধু নিজের করে রাখতে চাই। কাউকে তাতে ভাগ বসাতে দেয় না।
কা- এতে অন্যায়ের কি আছে তোমরা পুরুষরা চাও না নিজেদের স্ত্রী কে শুধু নিজের করে রাখতে। নাকি চাও নিজের বৌকে সবার মধ্যে ভাগ করে দিতে তাই আমাদের সাথে এই ব্যবহার করলে।
সু- দেখ সবার সাথে তো বলা হয়নি না বলা হয়েছে তুমি যার তার সাথে গিয়ে শৌ। আমরা একে অপরকে নিজেদের থেকেও বেশি ভরসা করি। আমরা জানি যাই হোক না আমরা একে অপরের অবিশ্বাসের পাত্র কোনোদিন ও হব না। আমরা একে অপরের ক্ষতি কোনোদিন ও করব না। আমারা ও চাই যাতে তোমারাও আমাদের সাথে এই একই ভাবে থাকো।
মো- আচ্ছা তা তোমাদের প্ল্যানটা খুলে বলবে আমার তো মনে হয় না এক রাতেই তোমাদের সব পরিকল্পনা শেষ হবে আরো কিছু তো বাকি আছে। বাকি টা শুনি।
রা- প্ল্যান অনুযায়ী ১ম দিন আমার আর সুরেশ আর আমিত আর ইসমাইল নিজেদের মধ্যেবৌ বদল করব। এর পরের দিন আমি আর অমিত এবং সুরেশ আর ইসমাইল বৌ বদল করবে, তার পরের দিন অমিত আর সুরেশ আর আমি আর ইসমাইল নিজেদের মধ্যে। তারপর যদি আরও কদিন থাকি তখন যার যখন যাকে ইচ্ছা।
মৃ- বাঃ তোমরা তোমরা সব কিছু তোমখদের মত সাজিয়ে নিয়েছ আমাদের মতামত ইচ্ছা-অনিচ্ছার কোনো দাম নেই তোমাদের কাছে। আমরা সত্যিই তোমাদের কাছে খেলার পুতুল।
রা- দেখ আমরা কথা দিচ্ছি এই দুটো দিন আমাদের পরিকল্পনা অনুযায়ী চল তারপর থেকে তোমরা যা বলবে তাই হবে। আমরা কথা দিচ্ছি।
পা- তারপর আমরা যদি আর তোমাদের সাথ না দি।
কা- আমরা তোমাদের ছেড়ে ও যাবো না আবার তোমাদের সাথেও থাকবোনা। আমাদের ছোঁয়া তো দূরের কথা কাছেও আসতে পারবেনা তোমরা। এই হবে তোমাদের শাস্তি।
বাকি মেয়েরা হা তাই ঠিকই।
ই- ঠিক আছে আমরা দোষ করেছি আমরা তার শাস্তিও মেনে নেব। কিন্তু তোমাদের কথা দিতে হবে এই দুদিন আমাদের কোনো কাজে তোমরা বাধা দেবে না আর আমরা যা বলব তাই করতে হবে। তবেই আমরা তোমাদের কথায় রাজি হব।

বাকি ছেলেরাও এতে সহমত দিল। মেয়েরা কিছুক্ষণ নিজেদের মধ্যে কিছু আলোচনা করল
তারপর তারাও রাজি হল। এদিকে ছেলেরা ঠিক করল এই দুদিন মেয়ে গুলোকে এযনূ সেক্সের মজা দিতে হবে ওরা নিজেদের থেকে ধরা দেবে। 
সেই অনুযায়ী ওরা ঠিক করল আজকে ওরা সেক্স ড্রাগসের ডোজ বারিয়ে দেবে। 
অ- তাহলে ঠিক আছে আজ আমাদের প্ল্যান অনুযায়ী পার্টনার চেঞ্জ হবে। তবে আমরা আজ কিছু করবো না তোমরা স্ট্রিপ ডান্স করে আমাজের  সিডিউস করবে। এবং তোমরা নিজেরা আমাদের সাথে ফার্স্ট সেক্স করবে। আমরা না। 
ই- আর একটু বদল আছে আজে কাবেরী আর মৃণাল ইন্ডিয়ান অউটফিট পরবে আর মোহর আর পারিজা ওয়েস্টার্ন। তবে প্রত্যেকের দেহে সম সংখ্যক পোশাক থাকতে হবে। কারো দেহে বেশি কারো দেহে কম নয়।
রা- আর আজ রাতে খাবার পর এখানেই মজলিস বসবে এই হল ঘরে। 
সু- এখানেই আমাদের সিডিউস করে আমাদের সাথে ফার্স্ট সেক্স করবে। তারপর যে যার রুমে আমাদের নিয়ে যাবে। 
বৌরাও এই কথায় খানিকটা টালবাহানার পর রাজি হল। এখন খালি রাতের অপেক্ষা। 
Like Reply
#9
কার কেমন লাগলো কোথায় কি ভুল হল দয়া করে বলবেন এবং আরো ভালো কি করে করা যায় সেটাও আপনাদের মতামত আমার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ
Like Reply
#10
আপডেট দেন এত ছোট আপড দিলে কি মন ভরে
Like Reply
#11
(19-06-2024, 09:27 PM)কামকথক Wrote:
                                        জঙ্গলে মধুচন্দ্রিমা
                                     এক বৌ বদলের গল্প 


                            
 



          
এটা আমার এই সাইটে লেখা প্রথম গল্প ভুল ট্রুটি হলে মাপ করবেন। 

অমিত, সুরেশ, ইসমাইল ও রাকিব এরা হল চার বন্ধু। এদের মধ্যে ইসমাইল ও রাকিব এর মধ্যে দূর সম্পর্কের এর একটা সমন্ধ আছে। এরা সবাই থাকেও প্রায় কাছাকাছি একই জায়গায়। এই চার বন্ধু সেই ছোটবেলা থেকেই একসঙ্গে থেকে বড় হয়েছে, এক স্কুল এক কলেজ। এদের বিষয় আলাদা হলেও এরা সবসময় এক সাথে থাকত। এরা নিজেদের মধ্যে সবকিছু সেয়ার করত। জামা থেকে সিগারেট এমনকি নিজেদের গার্লফ্রেন্ডদের ও। এরা ঠিক করে ছিল এদের সবার বিয়ে হয়ে যাওয়ার পর নিজেদের বৌদেরও এরা নিজেদের মধ্যে সেয়ার করবে।
এরপর এরা জীবিকার টানে যে যার মতো ছড়িয়ে যায় এবং পালা পার্বনে উৎসবে এদের দেখা সাক্ষাত হয় জমাটি আড্ডা আর একে অপের বিয়েতে মনে করিয়ে দেয় নিজেদের প্রতিজ্ঞার কথা। এই ভাবে চলতে চলতে কলেজ জীবন শেষের ৫ বছর পর এদের শেষ বন্ধুটির বিয়ে হয়। এই ৫ বছরে অমিত সরকারি কর্মচারী, সুরেশ স্কুল শিক্ষক, ইসমাইল কর্পোরেট চাকুরে আর রাকিব বাপের টাকায় ব্যবসা করে লাভ করেছে। সবশেষে বিয়ে হয় সুরেশের, ১ বছর হল শিক্ষকতার চাকরি পেয়েছে। তা সুরেশের বিয়েতে এরা ওদের এতদিনের প্রতিক্ষাকে কি করে সফল করবে এই নিয়ে ওরা আলোচনা করে। ওরা ঠিক করে এরা একসঙ্গে হানিমুনে সুরেশের সাথে তাদের বৌদেরও নিয়ে। জায়গাটা একটু নির্জন, লোকালয় থেকে দূর আর যাতে ওখানে বেশি লোক না থাকে তার ব্যবস্থা করতে হবে। ওরা ঠিক করল ওরা একটা ফরেস্ট বাংলো বুক করবে যেটা জঙ্গলের খুব ভেতরে আর লোক যায় কম। সেই রকম একটা ফরেস্ট বাংলো পাওয়াও গেল আর সেটা বুক করা হল পুরোটা তাদের নামে যাতে কেউ সেখানে আর যেতে না পারে। কবে যাওয়া কিভাবে যাওয়া সব ঠিক করলেও বৌদেরও কিভাবে রাজি করাবে এটা তারা ঠিক করতে পারছিল না। 
অ- সবই তো ঠিক হল এবার বৌদের কিভাবে রাজি করাই বলত তো। 
রা- রাজি করানোর কি আছে নেশার হালে অজ্ঞান করে চুদবো এতে আর কি আছে। 
সু - না না এতে আর মজা কোথায় এমন কিছু করতে হবে যাতে এরা নিজেরাই নিজের থেকে ধরা দেয়, তবেই না মজা। 
ই- একদম ঠিক কথা বলেছিস কিন্তু এটা করব কিভাবে। 
সু- এই আমার মাথায় একটা বুদ্ধি এসছে আজ থেকে যত দিন না আমরা আমরা আমাদের বৌদের কেউ স্পর্শ করবে না ওদের উপোসি রাখবো। 
রা- আর তার সাথেই যদি ওদের রোজ সেক্স ড্রাগ দেওয়া হয় তাহলে ওরা আরো উত্তেজিত হয়ে থাকবে। 
ই- এরপর ওরা নিজেদের থেকেই ধরা দেবে যে চাইবে তার সাথেই। 
অ- এতে হবে না খেলাটা আরো জটিল করবো। 
আমরা একটা খেলা খেলব এই ধর তাসের খেলা তাতে সব কিছুর সাথে নিজেদের বৌদেরও বাজি রাখব তার আগে ওদের একটু নেশা করাতে হবে যাতে ওরা বেশি বাধা না দেয়। 
সু- খেলার মাঝে মাঝে ওদের একটা একটা করে জামাকাপড় খুলে ওদের সবাই কে সবার উলঙ্গ করবো যাতে ওরা অপরের কাছে আরো সহজ হয় এবং এরপরেও যাতে ওরা আমাদের সুযোগ দেয় নিজেদের মধ্যে ভাগ করে নেওয়ার। 
র- তাহলে তো জমে যাবে গুরু। তবে আমাদের এমন ভাবে খেলতে হবে যাতে ওদের সন্দেহ না হয় আর একবারে নয় বারে বারে ওদের একটা একটা করে জামা খুলতে হবে। সাথে আমাদের ও হালকা পোশাক বা প্রায় উলঙ্গ হয়ে খেলতে হবে তবে ওরা এটা করতে সাহস পাবে। 
ই- এটাই ভালো এতে মজা আসবে। কিন্তু এবার কার সাথে কে শোবে। 
আ- শোন তোদের মানে তোর আর ইসমাইলের বৌরা কাটা বাড়ার স্বাদ পেয়েছে তাই প্রথম দিন তারা আকাটা বাড়ার স্বাদ নিক আর তোরাও আমাদের বৌদেরও কাটা বাড়ার মজা দে। 
রা- এ নাহয় হল কিন্তু তারপরও প্রশ্ন থাকছে কার সাথে কার।  
অ- ভাগটা এই রকম করি আমার প্রথম বিয়ে হয়ে ছিল আর আমার ঠিক পরেই ইসমাইলের 
তাহলে আমরা নিজেদের মধ্যে বৌ বদল করি। আর তোদের পরে বিয়ে হয়েছে তাই তোরা তোদের মধ্যে। এর পরের দিন আমি আর রকিব এবং তুই আর ইসমাইল বৌ বদল করবি, তার পরের দিন তুই আর আমি বৌ বদল করব আর রাকিব আর ইসমাইল নিজেদের মধ্যে। তারপর যদি আরও কদিন থাকি তখন যার যখন যাকে ইচ্ছা। 
বাকি সবাই একসাথে একদম ঠিক আছে এই হবে। 
রা- তাহলে আমাদের কবে যাওয়া হবে। 
সু- একটা সপ্তাহ কাটিয়ে তার পরের সপ্তাহে চল। 
অ- সেটাই ভালো তাহলে তাই হবে। 
এরপর এদের পরিকল্পনা মতন বাংলো বুক করে ১০ দিনের জন্য আর বাকি কাজ নিজেদের পরিকল্পনা মত চালাতে থাকে। 
অবশেষে ওদের হানিমুনে যাওয়ার দিন চলে আসে এবং ওরা একত্রে মিলে রওনা দেয়। 
এবার বৌদেরও সমন্ধে বলি ওদের বিয়ের ক্রম অনুযায়ী আসবে। 

মোহর- বয়স ২৩ কলেজে পড়তে পড়তে ওর বিয়ে হয়, অ্যারেঞ্জজ ম্যারেজ। ৩৩-২৬-৩৬ দেহের গঠন। রং তামাটে কিন্তু মুখে একটা সুন্দর মুখশ্রী দেখলেই লোকে ওর প্রেমে পড়ে যাবে। ৫.১ উচ্চতা। একজন সাধারণ গৃহবধূ। অমিতের বৌ। 

 কাবেরী - বয়স ২৫। ইসমাইলের সাথে একই আফিসে কাজ করে, লাভ ম্যারেজ। ৩৪-২৮-৩৬
 দেহের গঠন হালকা মেদ যুক্ত, হালকা ফর্সা গায়ের রং একদম পুরো সেক্স বম্ব উচ্চতা ৫।

পারীজা- প্রবাসী বাঙালি মেয়ে দুধে আলতা গায়ের রং বয়স ২১ অ্যারেঞ্জজ ম্যারেজ। ৩২-২৬-৩৫ দেহের গঠন, নামের মতন রূপ দেখলেই মনে হয় কোনো জন্নতের হূর ধরায় নেমে এসছে, উচ্চতা ৪.৯। 

মৃণালিনী - বয়স ১৯, সদ্য উচ্চমাধ্যমিক পাশ করেছে তার পরেই বিয়ে। আসলে সুরেশ চাকরি পাবার আগে মৃণালের গৃহশিক্ষক ছিল। এটা অনেকটা লাভ প্লাস অ্যারেঞ্জজ ম্যারেজ। 
প্রেম ছিল সুরেশের তরফে আর অ্যারেঞ্জজ ছিল মৃণালের তরফ থেকে। ৩২-২৮-৩৬ দেহের গঠন। হালকা মেদ, শ্যামবর্ণ সঙ্গে এক চিত্রাকর্ষক মুখশ্রী যেন কষ্টি পাথরে গ্রীক কারুকার্য। উচ্চতা ৪.৮।

এরা প্রত্যেকেই নরম স্বভাবের শান্ত শিষ্ট এবং মিশুকে। খালি কাবেরী কাজের সূত্রে লুকিং স্মার্ট হলেও একেবারেই সহজ সরল মেয়ে তাই
ইসমাইলের একে পটাতে বেশি সময় লাগে নি। 

এবার মূল গল্পে আসা যাক। আগের দিন রাত্রে সবাই রওনা দিল এবং পরের দিন দুপুর বেলা সেই ফরেস্ট বাংলোতে ওরা গিয়ে হাজির হয়। 
১ম দিন সবাই জার্নির জন্য ক্লান্ত আর পরেরদিন আসে পাশের জঙ্গল নদী ঝরনা পাহাড় কিছু পুরোনো ধ্বংস স্তূপ ঘুরে দেখার জন্য তাদের পরিকল্পনা মত কাজ শুরু হয়নি। যেই বাংলোটাতে ওরা উঠেছিল ওটা দেখভাল করার জন্য একটা বাপ-মেয়ে থাকে। তারা বাংলো থেকে কিছু দূরে একটা কুটিরে থাকে জঙ্গলের মধ্যে। সকালে আসে রান্না বান্না করে ঘর গোছগাছ করে যা দরকার তা এনে দিয়ে বিকেলের মধ্যে চলে যায়। দরকার পরলে রাত্রে বাবা থাকে মেয়ে চলে যায়। 
তা ওদের বিশেষ দরকার ছিল না তাই ওই বাপ-মেয়ে রাতের রান্না করে সব গুছিয়ে বাড়ি চলে যেত এবং ওরাও তাই চেয়েছিল। 
৩য় দিন বিকেলে ওরা আগে থেকে আনিয়ে রাখা কোল্ড ড্রিংক্সে সেক্স ট্যাবলেট আর একটু মদ মিশিয়ে ওদের খাইয়ে দিয়ে ওদের একটা রূমে আড্ডা মারতে বলে ওরা অন্য রুমে তাস খেলার আয়োজন করতে যায়। খেলার অছিলায় ওরা অপেক্ষা ওদের বৌদের উপর ওষুধ কাজ করার। যখন দেখে ওরা ওষুধ কাজ করে শুরু করেছে ওরা নিজেদের বৌদের ওদের রুমে ডাকে। ওখানে গিয়ে ওরা দেখে ওদের বররা সব জাঙ্গিয়া পরে বসে তাস খেলছে। 
ক- একি তোমরা কি করছ আর এভাবে অসভ্যের মতো বসে আছো কেন। 
অ- সব বলব আগে তোমরা সবাই ঠিক করে ওই খাটে বস। 
ই- আমরা সব তাস খেলেছি, তাতে টাকা জামা সব বাজি রেখে এই হাল হয়েছে এরপর কিছু না পেয়ে তোমাদের বাজি ধরেছি শুধু খেলার ছলে এমনই। তাই তোমাদের এখানে ডেকেছি। 
মো- এটা কি করলে আমাদের না জিজ্ঞেস করে এভাবে এটা করা ঠিক হয় নি। 
পা- তবা তবা এ কি করলেন আপনি এ গুনা হে। 
রা - আরে রাখো তো তোমার গুনা আমরা এমনি খেলার ছলে করছি নিছক মজার ক্ষেত্রে। 
আর কে আছে এখানে কেই বা দেখতে যাচ্ছে। 
অ- দেখ আযরা আছি এটা আমাদের মধ্যেকার ব্যপার আর তোমরা জান আমরা কেমন ভালো বন্ধু আর কেউ কারো ক্ষতি করবো না তাই ঘুরতে এসছি একটু নিজেদের মধ্যে মজা করছি এতো চলতেই পারে। 
কা- এটা কি ধরনের মজা এটা অসভ্যতা তোমাদের লজ্জা করল না আমাদের বাজি রাখতে। 
সু- ফোনের নেটওয়ার্ক নেই এখানে কোথাও যাওয়ার ও নেই বাইরে থেকে গাড়ি না আসলে কোথাও যেতেও পারবো না সবাই কে এখানেই আটকে থাকতে হবে। তাই কি হচ্ছে কি না হচ্ছে এসব না ভেবে চল সবাই মিলে মজা করি। 
মৃ - কিন্তু এগুলো কি ঠিক তুমি বল অন্য কেউ আমাকে বাজিতে জিতে যদি তোমার সামনে আমাকে ভোগ করে তাহলে তোমার ভালো লাগবে। 
সু- অন্য কে কোথায় আমরা সবাই এক আর খারাপ লাগার কি আছে আমরাই তো আছি বাইরের কেউ নিজেদের মধ্যে এসব চলে। 
বাকি বৌরা এক সাথে - তোমাদেরও কি একমত। 
বাকি স্বামীরা একসাথে - হা একদম। 
এরপর নানা টাল বাহনার পর সব বৌরা রাজি হয় শুধু এক রাতের জন্য। আসলে তারা বেশি বাধা দেবার হালেও ছিল না। 
অবশেষে শুরু হল ওদের ভয়ংকর খেলা। 

প্রথমে ঠিক হল বৌদের পোশাক নিয়ে হবে। 
এবার প্রত্যেক বৌদের পোশাক সমন্ধে বলি। 

মোহর একটা নীল রঙের শাড়ি পরা সাথে ম্যাচিং শীভলেস ব্লাউজ। ভেতরে একই রঙের ব্রা আর প্যান্টি।
 
কাবেরী একটা সাদা শার্ট আর পিঙ্ক স্কার্ট। ভেতরে লাল রঙের ব্রা আর প্যান্টি। 

পারীজা একটা সবুজ রঙের সালোয়ার কামিজ। মেরুন রঙের ব্রা আর প্যান্টি

মৃনাল একটা লাল টপ আর ডীপ গ্রীন লেগিন্স।
ভেতরে কালো রঙের ব্রা আর প্যান্টি।

খেলার শুরুতে প্রথমে ইসমাইল জিতল আর অমিত হারল। ওরা খেলার নিয়ম রেখেছিল যে জিতবে সে যে হারবে তার বৌ এর গা থেকে একটা করে পোষাক খুলে নেবে। নিয়ম অনুযায়ী ইসমাইল ওঠে গিয়ে মোহরের পেছনে দাঁড়িয়ে 
ওকে পেছন দিক থেকে জড়িয়ে ধরল। মোহরের গালে গলায় কাধে চুমু খেল। ওর কাধে শাড়ির পিনটা খুলে আসতে আসতে শাড়িটাকে কাধ থেকে নামিয়ে দিল ব্লাউজের উপর দিয়ে মোহরের মাই এ হাত দিয়ে আলতো করে টিপে আসতে আসতে নিচে নেমে কোমরে ওর নাভির কাছে হাত বোলালো ওর নাভিতে দু বার আঙুল ঢুকিয়ে বার করে আনলো তারপর আর নীচে নেমে সায়ার মধ্যে হাত ঢুকিয়ে প্রথমে শাড়ির কুচিটাকে বার করল তারপর প্যান্টির ওপর দিয়ে ওর গুদটাকে চেপে ধরল গুদের চেরার উপর হাত বোলালো। মোহর এতক্ষণ নিজেকে কন্ট্রোল করে রাখলেও আর ও নিজেকে ধরে রাখতে পারল না ওর মুখ দিয়ে হালকা শিৎকার বেরিয়ে এলো এবং ইসমাইলের গায়ে দেহ ছেড়ে দিয়ে এলিয়ে পরল। ইসমাইল ওর শাড়িটা ওর দেহ থেকে খুলে নিয়ে খাটে গিয়ে বসল। ছেলেদের মধ্যে উল্লাসের বন্যা বয়ে গেল। মোহর এক অন্য ঘোরে মাথা নিচু করে দাঁড়িয়ে রইল। এক সাথে ও উত্তেজিত লজ্জিত হয়ে ওঠল। ইসমাইলের স্পর্শে উত্তেজিত আর সবার সামনে বিশেষ করে ওর স্বামীর সামনে অন্য কারোর ছোঁয়ায় এইভাবে উত্তেজিত হয়ে ওঠায় ও ছিল লজ্জিত। অন্যদিকে কাবেরী রাগে জ্বলছিল একে ওর স্বামীর উপর দুই মোহরের উপর তিন নিজের উপর। কেন ও কোনো প্রতিবাদ না করে সব মেনে নিল আর চার অমিতের উপর কারণ ও এসব দেখে প্রতিবাদ করার বদলে মজা নিচ্ছে। 

দ্বিতীয় বারে অমিত জিতল সে কাবেরীর সামনে গিয়ে দাঁড়াল। কাবেরী তখন রাগে আগুন। সে তখন ক্ষানিকক্ষণ আগে ঘটনার বদলা নিতে চাই। অমিত এসে প্রথমে ও কাবেরীর গালে গলায় চুমু খেতে লাগল। তারপর একটা করে জামার বোতাম খুলতে আর বুকে চুমু খেতে লাগল। বোতাম খুলতে খুলতে যখন ওর ক্লিভেজ ভালো ভাবে স্পষ্ট হয়ে ওঠল তখন অমিত ওর ওখানে চুমু খেল আর জীভ দিয়ে চাটতে থাকল। এরপর ওর ব্রা সমেত মাই গুলো ও মাই গুলো হালকা করে টিপল আর ব্রায়ের উপর দিয়ে চুমু খেল। এরপর শেষের সব বোতাম খুলে ওর পেটে চুমু খেল, নাভিতে চুমু খেল চুসতে লাগল ওখানে জিভ ঢুকিয়ে ঘোরাতে লাগল। কাবেরী প্রথম অমিতের সঙ্গ দিচ্ছিল কিন্তু এবার আর ও থাকতে পারল না ও হুট করে অমিতকে জামা ধরে তুলে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল। বাকি ছেলেরা এটা দেখে আনন্দে চিৎকার করল। মিনিট খানেক এই চুমু চলার অমিত ওর গা থেকে জামা খুলে ফেলে দিয়ে খাটে এসে বসল। 
কাবেরী নিজে অবাক হল এটা ও কিকরে করল আর কিভাবে তবে ও আর নিজেকে সামলে রাখতে না পেরে মাথা নিচু করে একটা চেয়ারে বসে পরল। 

এবারে খেলা ঘুরল রাকিব হারল সুরেশ জিতল। সুরেশ গিয়ে পারীজার কাছে গেল ও ঘরে এক কোণে এক চেযারে বসে ছিল। ওর কাছে গিয়ে প্রথমে কানে কানে বলল তুমি তুমি স্বর্গের অপ্সরা আমার পরী আজ রাতে তোমায় ভোগ করব। পারীজার কিছু বোঝার আগে সুরেশ ওকে জড়িয়ে ধরে ওর ঘারে গলায় চুমু খেতে থাকে। ওর পেছনে গিয়ে ওর কামিজের চেন ধরে টেনে দিল। তারপর ওর পিঠে চুমু খেল। সামনে ঘুরে কামিজটা কাধ অবধি নামিয়ে কাধে চুমু খেল তারপর ওটা আরো নামিয়ে ওর বুকে ওর ক্লিভেজে চুমু খেল ওখানে জিভ দিয়ে চাটল। তারপর আরো নামিয়ে ওর পেটে চুমু খেল ওর নাভিতে চুমু খেল ওখানে জিভ ঢুকিয়ে ঘোরাল। তারপর ও হঠাৎ সালোয়ারের ওপর দিয়ে ওর গুদে চুমু খেল আর চুসতে শুরু করল।তার আগেয় পারীজার গা থেকে কামিজটা খুলে ফেলেছিল। পারীজা ওর কথায় প্রথমে হতভম্ব হয়ে গিয়েছেল তারপর ওর সাথে যা শুরু হল তা বোঝে ওঠার আগে ওর গুদের ওপর এই হঠাৎ আক্রমণে ও ও জোরে একটা কামুক চিৎকার দিয়ে ওঠল এবং ঠিক এর পরেই সুরেশ হঠাৎ ওর ঠোঁটে আক্রমণ করে বসল এবং ওকে আরো হতবম্ব করে ওর ঠোটে চুমু খেয়ে খাটে গিয়ে বসে পরল। পারীজা এই পুরো ঘটনায় প্রথমে হতবাক তারপর ক্রোধিত এবং শেষে লজ্জিত হয়ে বসে পরল। 

মৃনাল ওর থেকে একটু দূরে এসব দেখছিল আর রাগে দুঃখে ওর চোখ থেকে জল বেরোচ্ছিল। কারণ এছাড়া ওর আর করার কিছু ছিল না। 

এরপর রাকিব জিতল আর সুরেশ হারল। মৃনাল বুঝতে পারল এবার ওর পালা ও কাঠ হয়ে দাঁড়িয়ে রইল। রাকিব ওর কাছে এল ও দেখ বুঝতে পারল সেক্স ড্রাগের প্রভাব থাকলেও ওকে সহজে কাবু করা যাবে না। তাই ওকে প্রথমে জড়িয়ে ধরল ওকে বোঝালো যে সব মেনে নেওয়ায় একমাত্র উপায় কারণ সবাই এটাই চায় এমনকি ওর স্বামী ও। তারপর ও চোখ দুটোই চুমু খেল ওর কপালে চুমু খেল। জিভ দিয়ে ওর চোখের জল গলো চাটলো। তারপর ও মৃণালের ঠোঁটে আলতো করে চুমো খেল তারপর ওর ঠোঁট গুলো ক্ষণিকক্ষণ চুষল আর জামার উপর দিয়ে ওর মাই গুলো টিপতে থাকল। এমন টেপার টিপলো ও ছটফট করতে থাকলো আর চিৎকার করার চেষ্টা করতে লাগলো শেষে আসতে আসতে ওর ছটফটানি শেষ হল আর ও শান্ত হয়ে রাকিবের সঙ্গ দিতে লাগল তখন রাকিব ওর হাত দুটো তুলে ধরল প্রথমে আস্তে আস্তে ওর টপটা তুলে প্রথমে ওর পেটে ও নাভি তে তারপর ওর ব্রা এর উপর দিয়ে ওর মাই তে ও ক্লিভেজে চুমু খেল। এরপর ওর টপটা ওর শরীর থেকে আলগা করে ওকে জড়িয়ে একটা চুমু খেয়ে চলে এল। মৃণাল লজ্জায় আর উত্তেজনায় বসে পরল। 

লেখক মহোদয় আপনার লেখা চমৎকার তবে আমার মনে হয় কাবেরী ও পারীজার নাম পরিবর্তন করলে ভালো হতো। যদি নাম পরিবর্তন করা সম্ভব হয় তাহলে কাবেরীর নাম পরিবর্তন করে নাদিয়া এবং পারীজা নাম পরিবর্তন করে জেরিন রাখলে ভালো হয়।
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)