Thread Rating:
  • 7 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মায়ের শিৎকার
#1
Star 
সৈরভ ইন্টারে পড়ে। ক্লাস বাংক দিয়ে আজ ২ ঘন্টা আগেই বাসায় ফিরল। ওদের বাড়ি ৩ তলা। অল্প জায়গায় তোলা বাড়িটায় ১ ও ২ তলায় দুই ফ্যামিলিকে ভারা দিয়েছে। সৌরভের বাবা একজন সত ব্যাবসায়ি। ওদের কাপড়ের দোকান আছে। তার বাবা খুবই পরিশ্রমী মানুষ। বয়সের ছাপ পড়ে গেছে তার কাঁচাপাকা চুল-দারিতে। ৫০ বছর বয়সী সমরেশ পাল দে দুপুরে ও ঘরে খাবার খেতে আসে না। দোকান থেকে বাসার দুরত্ব হাঁটাপথে ৩০ মিনিট। রিকশায় চড়ে টাকা খরচ করে না, প্রতিদিন হেঁটেই আসাযাওয়া করে। আসেপাশের সবার থেকে ১ ঘন্টা আগে দোকান খোলে ও ১ ঘন্টা পরে বন্ধ করে। পরিবারের সুখের জন্য প্রচুর খাটে।

এখন দুপুর ২ টা । মেহেদী সিরি বেয়ে উপরে উঠছে। ৩ তলায় উঠতে উঠতে বেশ হাঁপিয়ে গেল। দরজা নক করল। দরজা খুললো না। ভিতরে থেকে জোরে জোরে টিভি চলার আওয়াজ আসছে। সৌরভের কাছে এক্সট্রা চাবি ছিল। তার মা মাঝেমধ্যে বান্ধবীদের বাড়ি যায় আড্ডা দিতে। তাই সৌরভ ও তার বোন মৌমিতার কাছে চাবি থাকে। 
দরজা খুলতেই পথমে ড্রোইং রুম। ঢুকে দেখল কেউ নেই টিভির সামনে। টিভিতে হিন্দি সিরিয়াল চলছে। পানির পিপাসা লাগেছে এতটা সিরি চরতে চরতে। তাই সৌরভ ডাইনিং রুমে গেলো পানি খেতে। তার কানে চাপা একটা আওয়াজ আসলো তার মা বাবা রুম থেকে। ডাইনিং রুমের পাশেই তার মা-বাবার রুম। উম উম উফ আর বিছানার থপ আওয়াজ মনে হচ্ছে কেউ বিছানার উপর লাফাচ্ছে। 
সৌরভের মনের মধ্যে মোচড় দিয়ে উঠলো। কারণ এই সময় তার বাবা তো বাসায় ফিরে না। বিষয়টা কি বুঝতে একটু এগিয়ে দরজা কাছে গেল। দরজার সামনে দাঁড়াতে শব্দ আরো স্পষ্ট সোনা যাচ্ছে। তার মানে কি তার বাবা মা করছে না কি অন্যকিছু। নিজেকে সামলাতে না পেরে দরজা একটু ফাঁক করে তাকাল।
তারপর যা দেখলো তাতে তার মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। তার বুক ধকধক করছে। যা সে কখনো কল্পনাও করিনি তাই ঘটছে। একজন এক মহিলাকে ঠাপাচ্ছে। শরীর দেখে কোন দিক থেকে তার বাবা মনে হচ্ছে না। কোথায় তার ভুঁড়িওয়ালা মোটা বাবা আর কোথায় এই লম্বা মাসকুলার যুবক। বিছানার পজিশন এমন যে শুধুমাত্র ছেলেটার পিঠ আর মহিলারা থলথলে দুই পা দেখা যাচ্ছে। মুখ দেখা না গেলেও সৌরভ আন্দাজ করতে পারছে মহিলা কে। তারপর মন মানে না, হয়তো অন্য কেউ হবে। কিন্তু তার মা বাবা রুম অন্যকেউ কীভাবে আসলো তার উপর এই সব করছে।
প্রতি ঠাপে ছেলেটার হাঁসের ডিমের মত বড় বিচি বারি মারছে মহিলার পোঁদের উপর। শাঁখা পলা আর পায়ের নুপুরের টুনটান শব্দ পুরো রুমে ভাসছে। তার উপর খাটের কিত কিত আর থপ থপ শব্দ। এইরকম উত্তেজক দৃশ্য দেখে তার প্যান্টের ভিতর থাকা ধোন শক্ত হতে লাগলো। 
 ছেলেটা পশুর মতো ঠাপাচ্ছে। আর মহিলা দুই পা হাত দিয়ে টেনে মেলে ধরেছে যেন আরো গভীরে ঠাপ দিতে পারে্। মনে মনে একবার ভেবেছিল ছেলেটা কি রেপ করছে, তবে মহিলার শিতকার শুনে তার এ ভুল ধারণাও ভেঙে গেল। উম উফ হা হা আহ করে মহিলা গুদের জল ছেড়ে দিলো। ছেলেটা ঠাপ থামলো না। ঠাপের সাথে সাথে ভচ ভচ করে জল বেরিয়ে এলো। জল যেন থামছেই না। সৌরভ এমন দৃশ্য পর্ন মুভিতে দেখেছিল। যখন কালো আফ্রিকান বুল যখন সাদা চামড়ার মাগি দের চোদে তখন এইরকম হয়।
সৌরভের ধোন টনটন করছে । এরপর সময় ছেলেটা গুদ থেকে ধোন বের করে মহিলার মুখর কাছে গিয়ে ধোনটা ধরলো। 

সৌরভের সামনে অল্প সময় যা ঘটলো তাতে একেরপর এক বজ্রপাত হল তার হ্রদয়ে। গুদ থেকে ধোন বের করে সারে যেতেই সৌরভের দৃষ্টিতে এল তার মা তাকে মুখ আর ঘামে ভেজা শরীর। প্রথম বজ্রপাত, আন্দাজ করতে পরলেও নিজ চোখে মুখ দেখা আলাদা কথা। দ্বিতীয় বজ্রপাত হল যখন যখন ছেলেটার ধোনের সাইজ দেখল। ৮ ইঞ্চির বেশি লম্বা আর ৬.৫ ইঞ্চির মতো মোটা। পারফেক্ট ধোন অতিরিক্ত বড়োও না ছোটোও না। এতদিন নিজের ধোনের সাইজ নিয়ে গর্ব করা সৌরভের গর্বে ফুলে থাকা বুক বেলুনের মতো চুপসে গেল। তার ৬ ইঞ্চি বাড়াটা জেন বাচ্চাদের খেলনা মনে হয় এই দানবের সামনে। আর তৃতীয় বজ্রপাত হল যখন পারফেক্ট ধোনের অধিকারির চেহারা দেখলো। সে আর কেউ না তারই ছোট বেলার বন্ধু লুসিফ (২ বছরের বড়)।
সৌরভের সারা শরীর রাগে গজগজ করে উঠলো। নিজের মায়ের প্রতি রাগ তার বাবাকে ঠকানোর জন্য, সৃষ্টিকর্তা উপর রাগ তার বন্ধুকে এত বড় ধোন আর তাকে মাত্র ৬ ইঞ্চিই দেয়ার জন্য, আর বন্ধুর প্রতি রাগ বিশ্বাস ঘাতোকতা করার জন্য। কিন্তু এরপর যা হলো তা দেখে সৌরভ বিমোহিত। 

লুসিফ তার মোটা ধোনটা সৌরভের মায়ের মুখের সামনে ধরল তারপর সৌরভের মায়ের নরম ঠোট দুটো স্পর্শ করলো লুসিফের টন হয়ে থাকা ধোনের আগায়। নিজের মাকে তার‌ই বন্ধু ধোনে চুমু দিতে দেখে আর নিজেকে সামলাতে রাখতে পরলো না। গলগল করে মাল ঢেলে দিলো প্যান্টের ভিতর। সুখের ছোঁয়ায় নিজের চোখ বন্ধ হয়ে যাচ্ছে। কিছুক্ষণ পর যখন হুস ফিরলো তখন নিজেকে ধিক্কার দিতে ইচ্ছে হচ্ছে। নিজের চোখের সামনে এরকম দৃশ্য কোনদিন কল্পনাও করিনি। যে ঠোঁট তার গালে, কপালে চুমু দিয়ে আদর করতো সেই ঠোঁট তার বন্ধুর কাটা ধোনে চুমু খাচ্ছে। তবে এটা শিকার করতে হবে যে এই দৃশ্য এতো উত্তেজক যে পৃথিবীর কোন পর্ন তার ধারেকাছেও নেই। 

এতখনে সৌরভের মায়ের ঠোট লুসিফের হাঁসের ডিমের মত বড় বড় বিচিতে পৌঁছে গেছে। সৌরভের মা শুয়ে শুয়ে একহাতে লুসিফের ধোন কচলাচ্ছে আর বিচিতে চুমু খাচ্ছে। অন্য দিকে লুসিফ সৌরভের মায়ের বুকের দুপাশে লেপ্টে থাকা দুধদুটো একটা পর একটা টিপছ আবার বোঁটায় চিপ দিচ্ছে। 

সৌরভ কখনো ভাবিনি এরকম কিছু পর্নের বাইরে সত্যিকার জীবনে নিজচোখে দেখবে।

সৌরভ দেখলো তার মা এবার উঠে বসলো। যেন দেখতে না পায় তাই দরজা থেকে সরে গেল। একটু পরে উমম আওয়াজ শুনে আবার তাকালো। সৌরভের মা চার হাতপায়ে ভর দিয়ে আছে আর লুসিফ পিছন থেকে ডগি স্টাইলে চুদছে। দুই হাতে কোমর শক্ত করে ধরে ঠাস ঠাস কোপ দিচ্ছে। প্রতি ঠাপে ঝুলে থাকা বড়ো দুধ দুটো দুলছে। বয়সের কারণে ডাবের মতো দুধ ঝুলে লাউ হয়ে গেছে। 

সৌরভ তার ৪৪ বছর বয়সী মেয়েদের চোদন লীলা দেখছে । সৌরভের মা মহুয়া রানী, দেখতে ফর্সা একটু মোটা ফিগার। ৪২ সাইজের বিশাল দুধ দুটো করা ঠাপের করনে লাফাচ্ছে। যখন তার মা তরকারী কাটত আর হাঁটু চেপে দুধ গুলো বেরিয়ে আসত, তা দেখে সৌরভের বাড়া শক্ত হয়ে মাল পড়ার দশা হতো। তবে নিজের মাকে এভাবে খারাপ নজরে দেখার জন্য খুব অনুশোচনায় ভুগতো সে।
আজ সেই বিশাল দুধ দুটো লাফাচ্ছে দেখে খুব লোভ লাগছে, টিপে টিপে লাল করে দিতে ইচ্ছে করছে। কিন্তু দেখা ছাড়া তার আর কোন উপায় নেই। লুসিফ যেন তার মনের কথা শুনে ফেলেছ। কোমর ছেড়ে দিয়ে ঝুঁকে দুই হাত দিয়ে দুধ দুটো ময়দার মত মাখতে শুরু করল। তার পর মাথা নিচু করে ঘারের উপর চুমু দিতে লাগল। মৌসুমী বেগম মোচড় দিয়ে উঠলো, লুসিফের ভর রাখতে না পেরে মুখ থুবড়ে পরল। তবে চোদা থামলো না। মোরগ যেভাবে মুরগিকে নাজেহাল করে দেয় সেভাবে চলছে চোদচুদি।
[+] 11 users Like And_247's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Just Perfect Start.Continue and update regularly... Best of luck..
[+] 1 user Likes Sfckboy's post
Like Reply
#3
Next update
banana :
Never Give Up banana 
Like Reply
#4
জম্পেশ।বন্ধু তার মায়ের গুদে আখাম্বা বাড়াটা কিভাবে গাথলো সেটা জানতে চাই।
Like Reply
#5
Jompesh golpo kintu ma ektu soti hole ro valo hoi
Like Reply
#6
জমে গেছে!
Like Reply
#7
লেখা থামাবেন না, খুবই ভালো লেখা
মায়ের পাছায় বেশি বেশি করে চড় থাপ্পড় মারুন, লাল করে দিন,
চুলের মুঠি ধরে টেনে টেনে চোদান।
ব্যাথা দিয়ে দিয়ে সেক্সে খেলান।
ধন্যবাদ
[+] 2 users Like king90's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)