Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ছাত্রীর গুদে প্রথম চোদন- ছোট গল্প
#1
ছাত্রীর গুদে প্রথম চোদন

টিউশনিটা আসলো আমার এক বন্ধুর মাধ্যমে। ইংলিশ মিডিয়ামের ক্লাস ৯ এর ছাত্রী। সায়েন্সের সাবজেক্টগুলো পড়াতে হবে। বাবা-মা দুজনই চাকরিজীবী। বাড়িতে দিনের বেলা ছাত্রী আর ওর দাদি। বেতনটাও বেশ ভালো আর ছাত্রীও খুব ব্রিলিয়ান্ট। তা দু মাস হলো জয়েন করেছি, ছাত্রীর সাথে ও বেশ সুন্দর বন্ডিং হয়ে গেছে। ( ঐ ছোট খাটো ৫ ফিট চেহারায় অত সুন্দর টুসটুসে বুক , আর টলটলে পাছা বানিয়েছে, বন্ডিং ভালো না করে উপায় কি,)। ছাত্রী ও খুব ফ্রাংক আমার সাথে, ইংলিশ মিডিয়াম স্কুলের মেয়ে তাই খুব অ্যাডভান্স , বয়স হিসেবে ।

এরই মধ্যে ছাত্রী আমার সাথে ফেসবুকে অ্যাড হয়েছে। টুকটাক দরকারে নক করে। আমিও ভালো শিক্ষকের মত চেষ্টা করি সাথে সাথে ওর পড়াশোনার ব্যাপারে হেল্প করতে। এরই মধ্যে ওর সাথে বেশ ফ্রি হয়ে উঠেছি। ফেসবুকে মিমস, রিলস চালাচালি চলতে থাকল। পড়াশোনার ফাঁকে ফাঁকে এটা সেটা নিয়ে গল্প। সবকিছু মিলে ভালোই যাচ্ছিল।
আমি বলতে গেলে বেশ লাজুক, সেভাবে কোন মেয়ের দিকে চোখ তুলে তাকাইনি বা ভার্সিটিতে আসার আগে সেভাবে কোন মেয়ে বন্ধুও হয়ে উঠেনি। ভার্সিটির মেয়ে ক্লাসমেটদের সাথেও তেমন ভালো মাখোমাখো সম্পর্ক নেই। সবমিলে নিজের মত থাকতে পছন্দ করি।
এদিকে ছাত্রী আমার বেশ উচ্ছল, চঞ্চল। আমার ঠিক বিপরীত যেন। ছেলে বন্ধুর অভাব নেই। দুটো বয়ফ্রেন্ডও বদলেছে এরই মধ্যে যেটা পরে জেনেছিলাম। ওর ব্যাপারটা অদ্ভুত। যেদিন পড়ত অনেক পড়ত, আবার যেদিন ভালো লাগবে না গল্প করে কাঁটিয়ে দিত। রেজাল্ট ভালো আসে বলে ওর ফাঁকিবাজিতে আমার আপত্তি নেই আর এমন অষ্টাদশী সুন্দরির সাথে সময় কাঁটাতে ভালো লাগতো আমার।
এরকম একদিন তার পড়াশোনায় মন নেই। ফেসবুক স্ক্রল করতে করতে একগাদা ট্রুথ ডেয়ারের প্রশ্ন খুঁজে বের করলো এবং তার আবদার তার সাথে তখন আমার ট্রুথ ডেয়ার খেলতে হবে। শুরুতে সাধারণ কিছু প্রশ্ন যেমন প্রিয় রঙ কি বা প্রিয় খাবার কি। আস্তে আস্তে প্রশ্নগুলো অ্যাডাল্ট হতে শুরু  করলো যেমন কখনো চুমু খেয়েছি কিনা। এরকম প্রশ্ন আসতেই আমি বেশ অপ্রস্তুত হয়ে গেলাম এবং আমার মুখের লাল হওয়া লামিয়ার চোখ এড়িয়ে গেল না। ও সরাসরি জিজ্ঞাস করে বসল স্যার আপনি কি কিছুই করেননি এখনও। এক দীর্ঘশ্বাস ঝেড়ে বললাম সুযোগ হল কই?
লামিয়া এর পর আরো কিছু অ্যাডাল্ট প্রশ্নে গেল যেমন আমার প্রিয় পর্ণস্টারকে। এসব কথা বলতে বলতে লামিয়া হঠাৎ চিৎকার দিয়ে বলে উঠলো, আপনার ওটার এই অবস্থা কেন। আমিও নিজেও খেয়াল করিনি। আমার ৭ ইঞ্চি বাঁড়া কখন ফুলে ফেঁপে উঠে প্যান্টের ভেতর দিয়ে নিজের অস্তিত্বের জানান দিচ্ছে। খিকখিক করে হাসতে হাসতে লামিয়া জিজ্ঞাস করলো সাইজ কত স্যার? আমি এবার একটু নিয়ন্ত্রণ করব ভাবলাম। বললাম সে জেনে তোমার কাজ নেই। এখন পড়ায় মন দাও। লামিয়ে বলল আসল কাজ তো শুরু। এসি চালানোয় দরজা ভেড়ানোই থাকে, লামিয়া হঠাৎ উঠে দিয়ে দরজাটা বন্ধ করে দিয়ে এসে বলল। স্যার আসেন আপনাকে একটু রিলিফ দেই। আমাকে কিছু বলতে না দিয়ে লামিয়া ওর নরম ঠোঁটগুলো বসিয়ে দিল আমার ঠোঁটে। আহা! জীবনের প্রথম চুমু। জিব্বার গুটা দিয়ে লামিয়া আমার মুখ খুলে ওর জিব্বা দিয়ে আমার জিব্বা চাটতে শুরু করলো। আমি একটা ব্রেক দিলাম।
লামিয়া এসব ঠিক হচ্ছে?
মোমেন্টটা ইঞ্জয় করেন স্যার। এত কথা না
লামিয়া আমার হাতদুটো ওর দুধের উপর দিয়ে বলল, আপনি যতই আড় চোখে তাকান না কেন। আমি বুঝতে পারি ঠিকই। আমার ব্রেকাপ হয়েছে কিছুদিন হল। আপনি না আমার ফ্রেন্ড। ফ্রেন্ডের দরকারে ফ্রেন্ড হেল্প করবে না স্যার?
আস্তে আস্তে হাত বাড়িয়ে দিলাম। বাম দুধের উপর হাতটা রাখলাম। কাপড়ের উপর দিয়েও কি মসৃন। কেঁপে উঠল লামিয়া। টি শার্ট তুলে বাম দুধটা আলগা করলাম, তাকালাম ওর মুখের দিকে। চোখ বুজে ফেলেছে লামিয়া। তির তির করে কাপছে বোটা। পুরো হাতটা দিয়ে দুধ ধরার চেষ্টা করলাম, ব্যর্থ চেষ্টা, দুধ এতই বড় যে হাতে আটবে না। কোমল আর নরম দুধ। ইষৎ ঝোলা। কালৌ রঙএর বোটা। অপূর্ব। দুনিয়ার তাবৎ পুরুষ এর জন্য পাগল। অপেক্ষা করলাম না, বোটা মুখে পুরে নিলাম। চোষণ দিতে লাগলাম। দাড় করিয়ে দিলাম ওকে। এর মধ্যে টি শার্ট খুলে পুরো বুক আলগা হয়ে গেছে। হাত দিয়ে জড়িয়ে ধরে দুই দুধের মাঝে মুখ ঘসতে লাগলাম।
পরের ৫ মিনিটে লামিয়া আমার শার্ট প্যান্ট খুলে দিল। আমি শুধু শর্টস পড়ে ওর সামনে দাঁড়ানো। এত কিছুওর পরেও শর্টস খুলতে যেন লজ্জা পাচ্ছিলাম। এদিকে লামিয়া আমার শর্ট টেনে নামাতেই আমার বাঁড়া নিজের অস্তিত্ব জানান দিল।
লামিয়া ওর পায়জামা নামাতেই দেখতে পেলাম জীবনে প্রথম বারের মতো কারো লাইভ ভোদা দেখতে পেলাম। একদম পরিষ্কার মনে হলো হয়তো ২-৩ দিন আগেই সুন্দর করে কামিয়েছে। পর্ন- গ্রাফিতে অনেক দেখেছি সামনা সামনি কখনো দেখা বা ছোয়ার ভাগ্য হয়নি কখনোই,  বুকের মাঝে ঢোল পিটিয়েই যাচ্ছে তাও থামবার নাম নেই।
পর্নো দেখে আর চটি গল্প পড়ে অনেক কিছুই শিখে ফেলেছি তাই চিন্তা না করে গুদের কাছে মুখ নিলাম। আহহহ কি মাতানো গন্ধ। নিজেকে আটকে রাখতে পারলাম না জিব দিয়েই প্রথম স্পর্শ করে ফেললাম। মনে হলো কোন মধুর হাঁড়িতে জিব্বা দিলাম। কয়েকবার চাটার টাচার পরে টের পেলাম লামিয়ার ভোদা দিয়ে রস পড়ছে। এইবার একটা আঙ্গুল দিলাম আর সাথে  জিব্বা দিয়ে একাধারে চেটে যাচ্ছি। হঠাৎ হরহর করে আমার মুখে লামিয়া একগাদা রস ছেড়ে দিল। এবার আপনার পাওনা দেই স্যার। আমাকে ধাক্কা দিয়ে ফেলে লামিয়া আমার বাঁড়ার মুন্ডিটা কয়েকবার চেটে দিল। লামিয়া আমার অসহ্য সুখ দেখে বুঝে গেল আমি ভার্জিন।
আদুরে গলায় স্যার! ডাক দিয়ে জিজ্ঞাস করলো আপনি ভার্জিন তাই না?
কাঁপা কাঁপা গলায় শুধু হ্যাঁ উত্তর দিলাম
শুনেন প্রথমবার তো। এক মিনিটও পারবেন না। কিন্তু এটা সবার হয়। ভয় পায়েন না। ব্যাপারটা আমি জানলেও এটা ভেবে খুশি হলাম আমার থেকে ৫ বছরের ছোট চোদনখোর লামিয়া আমার ব্যাপারে খেয়াল রাখছে।  
ও অনেক লালা দিয়ে আমার ধোন একদম ভিজিয়ে নিয়ে উপরে উঠে লিপ কিস দিল। লামিয়া ওর নরম দাবনা ধরে ধোনের উপর বসে ভোদার ফুটোতে ধোন সেট করে চাপ দিলো হালকা করে। এর পর ও ওর শরীরের ভার একটু ফেলে দিল। সাথে নিচ থেকে আমিও একটু চাপ দিলাম, তাতে ধোনের মুন্ডিটা ঢুকে গেল। ও চিৎকার দিয়ে উঠল। ওর উরুদ্বয় কাঁপতে শুরু করল।
ফসাত শব্দে একের পর এক ভারি পাছার উঠানামা। আর তখন আমি অনুভব করলাম, এভাবে ঢুকানোর মতো সুখ আর কিছুতেই নেই। আর এদিকে লামিয়াও কামসুখের আনন্দে পাগলের মতন এদিক ওদিক মাথা নাড়িয়ে গোঙাচ্ছিল - আহা, কি সুখ.. উহহহহ আহহহহ আহহহহ, উমমমম, ওওওওওও উওওওওও, ও মাগো...
এদিকে আমার মাল বের হয় হয় অবস্থা।
মনে হচ্ছিল যেন আমার নুনুটা কে যেন চাপ দিয়ে ধরছে। এত্ত আরাম বোধ হচ্ছিল! কেমন যেন একটা উষ্ণ ফিলিংস। কয়েকবার সামনে পিছে করলাম। কতক্ষন হবে ৪০-৪৫ সেকেন্ড! তখন আমার মাল পরে গেছে। 
 
আমি তো পুরাই অবাক। এইটা কি হলো!!!আজব ব্যাপার তো। বাঁড়া বের করে দেখি অর্ধেক নেতানো। আমার প্রচন্ড লজ্জা লাগতেছিল তখন। 
লামিয়া উঠে বসছে ততক্ষনে। আমাকে বারবার বলতেছে "ইটস ওকে, ফার্স্ট টাইম একটু জলদি জলদি হয়ে যায়। টেনশন কইরো না"
ও আমাকে বোঝানোর চেষ্টা করতেছিল। লামিয়া আমার অবস্থা বুঝতে পারতেছিল। ওর মোবাইলে গুগল সার্চ করে আমাকে দেখালো একজন ছেলে এভারেজ কতক্ষন সেক্স করতে পারে। ফার্স্ট টাইম সেক্স করলে অল্প সময়ে আউট হয়ে যেতে পারে। এইসব। 
 
৫ মিনিট পর লামিয়া উঠে বসল। ও নিচু হয়ে আমার নুনু টা মুখে নিল। আমি চরম সুখে হারিয়ে গেলাম। চোখ বন্ধ হয়ে গেল আরামে। লামিয়া চুষতেছে আমি আরাম পাচ্ছি। মাঝে মাঝে জিভ দিয়ে আমার বিচির আশেপাশে ঘুরাচ্ছে। রীতিমত শরীর কাপতেছে আরামে।
আমি আস্তে আস্তে ওর দিকে এগিয়ে গেলাম। ও আমাকে আবার কিস করলো। আমার নুনুটা ধরে ওর পুসিতে ঢুকাতে সাহায্য করলো। 
"আস্তে আস্তে ভিতরে ঢুকাবা আর বের করবা। স্পিড বাড়াবা পরে”  এখন যেন ও আমার শিক্ষক!
 
আমি আস্তে করে ওর উপর উঠে নুনুটা জায়গা মত সেট করে ধাক্কা দিলাম। 
উফফগ বলে উঠলো ও। আমি ঢুকাচ্ছি, বের করছি। ঠাপাচ্ছি। লামিয়া আবার সেই সাউন্ডটা করতেছে। আমি অনুভব করতে পারতেছিলাম আমার নুনুটা নরম একটা জায়গায় ঢুকছে বের হচ্ছে। চাপ খেয়ে থাকার অনুভূতি হচ্ছিল আবার। আমি স্পিড একটু বাড়ালাম। 
 
ততক্ষনে আমার হাত একটু একটু শেক করতেছে। আমি যে হাতের উপর ভর দিয়ে কোমর নাড়াচ্ছি সেটা কস্টকর হয়ে যাচ্ছে। ওর বুদ্ধিতে হাতটা গুটিয়ে কনুই এর উপর ভর দিলাম। এখন কমফরটেবল লাগতেছে। আগের চেয়ে জোরে কোমর নাড়াচ্ছি। রাত্রি আমার পিঠ চেপে ধরছে। জোরে জোরে সাউন্ড করতেছে। আমার শরীরে টান অনুভুব করলাম। আমার মাল আউট হবে। লামিয়া বুঝল। ও বলল একটু ব্রেক দাও। নিজেই গুদ থেকে আমার বাঁড়া বের করে বসল।
 
 একটু পর লামিয়াকে বললাম উঠে ডগি হও।

আমি ওর পাছাটা দেখতে চাইতেছিলাম ভালো করে। লদলদে ৩৬ সাইজের পাছা। লামিয়া উঠে উপুড় হয়ে হাঁটুর উপর ভর দিল। আমিও পিছনে এসে জায়গা মত সেট করলাম আমার নুনু। ঢুকানোর পর কেমন যেন ফিল হচ্ছে। মনে হচ্ছে শরীরে ধাক্কা দিতেছি শুধু।

ওর পাছাটা ধরে আরেকটু কাছে এনে ঠাপাতে লাগলাম। এবার একটু আরাম লাগতেছে। পাছায় রীতিমত কার্ভ ঢেউ উঠতেছে। গোল মসৃন মাংস গুলো নড়তেছে আমার ধাক্কায়। আমি দুই হাত দিয়ে থাপ্পড় দিলাম। উফফফ কিযে একটা সাউন্ড হলো!! লামিয়াও জবাব দিল সমানে। ভোঁদা টাইট করা কামড়ে ধরল আমার ধোন। আবার মাল বের হয়ে হয় অবস্থা। লামিয়া বলল আমারও হবে, মিশনারি আউট কর।

 
এবার মিশনারিতে লামিয়া আমার কমোর পেচিয়ে রাখল। আমি ঠাপালাম। হাত দুটো নিয়ে ওর দুধগুলো নিয়ে খেলতে শুরু করলাম।  এতো মজা লাগল যে ৩ মিনিট এর মাথায় বুঝলাম আর সম্ভব না। জোরে জোরে ১০/১২টা ঠাপ দিতেই ২য় বারের মত মাল আউট হল লামিয়ার গুদে।
এই ঘটনার পর আমি আর লামিয়া প্রায়ই চোদনখেলায় মেতে উঠি। লামিয়ার আগে দুটো বয়ফ্রেন্ড ছিল। লাস্ট ব্রেকাপের পর ওর গুদের জ্বালা আর মনকে অন্যদিকে নেয়ার জন্য আমাকে ট্রুথ ডেয়ারে ফাঁসিয়ে চুদিয়ে নিয়েছে সেটা ও স্বীকার করেছিল। যতদিন ওর জীবনে আমি ছিলাম ততদিন ও আর কোন রিলেশনে যায়নি। বয়সে ছোট এক মাগির কাছে আমার পুরুষত্বের নতুন দিক উন্মোচিত হয় ভাবলেই আমার বাঁড়া এখনও শক্ত হয়ে উঠে। লামিয়া ইন্টারের পর কানাডা চলে যায়। তার আগে পর্যন্ত নিয়মিত ওকে চুদতাম। এমনকি ওর আচোদা ভার্জিন পাছার সিলও পড়ে আমার নুনুর গুতায় ভেঙ্গেছে।  লামিয়া যাওয়ার আগে অনেক কান্নাকাটি করেছিল। আমাকেও কানাডায় ওর কাছে চলে আসতে বলে। আমারও হনারস শেষের দিকে। চেষ্টা করে দেখতে পারি। কি জানি কি আছে? যদি থাকে নসিবে আপনা আপনি আসিবে……………
[+] 5 users Like SitafKabir's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Nice story. Please continue.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)