Thread Rating:
  • 6 Vote(s) - 1.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেলিনার জীবনগাথা - পাঁচ '
#1
Heart 
সেলিনার জীবনগাথা - পাঁচ '

মাইশাঃ সাবধানে চালাবি কবীর। আর ব্রেক দিবি না বেশি বেশি।

কবীরঃ আমি কি অসাবধানতার সঙ্গে চালায় নাকি? তুই বসে থাক ঠিকভাবে। আর ব্রেক দিবো না কেন? রাস্তা খারাপ থাকলে তো ব্রেক দেওয়ায় লাগবে।

মাইশাঃ আচ্ছা দেখে ড্রাইভ কর। এই আমি তোর কাঁধে হাত রাখলাম। পড়াশোনা করছিস তো ঠিক মতো?

কবীরঃ তোর মতো ফাঁকিবাজ নাকি আমি। আমি ঠিক ভাবেই পড়াশোনা করি। আপু এভাবে কাঁধে হাত দিয়ে থাকিস না। পারলে জড়িয়ে নে দুই হাত বগলের নিচ দিয়ে সামনে এনে। তাহলে পরার ভয় থাকবে না।

মাইশাঃ খুব শখ না! আচ্ছা আয় শখ পূরণ করি আজকে তোর। বলেই কবীরের বগলের নিচ দিয়ে সামনে দুই হাত দিয়ে বুকে রেখে জড়িয়ে ধরলাম। খুশি তো এইবার তুই? এখন সাবধানে চালাতে থাক।

কবীরঃ আপু পিঠে নিজের বুবস দু'টো আলতো করে চেপে ধরে বুকে হাত দিয়ে জড়িয়ে ধরতেই রাস্তায় ভাঙা বলে ব্রেক ধরতেই আপুর বুবস দু'টো বেশ ঠেসে গেলো পিঠের সঙ্গে। আর আপুর মুখ থেকে গোঙানি বের হয়ে আসলো।

মাইশাঃ কবীর কে জড়িয়ে ধরার সময়ে আমার বুবস ওর পিঠে আলতো করে চাপ লাগলেও আমি সেটা ভাবলাম না। ব্রেক কষতেই, আহহহহহহহ্ কবীর। আস্তে ভাই। দেখে ড্রাইভ কর। হতচ্ছাড়া খুব শখ না আপুর ছোঁয়া নেওয়ার?

কবীরঃ এভাবেই জড়িয়ে থাক যেভাবে আছিস এখন। আমার ভালো লাগছে। আর কিছু না বলে ড্রাইভ করছি।

মাইশাঃ আমার ছুটি হলে ফোন করবো। আমায় এসে নিয়ে যাবি। বলেই কবীরের পিঠে নিজের বুবস দু'টো চেপে বুকটা জড়িয়ে আছি। আমি জানি কবীর ফিল করছে। ভালো লাগছে তোর কবীর?

কবীরঃ উম্মম্মম্ম লাগছে আপু। থাকো জড়িয়ে। আমি বাসায় যাওয়ার সময় নিয়ে যাবো। এন্ড আপু..

মাইশাঃ আরো ঠেস দিয়ে বুবস দু'টো ডলে দিলাম। এন্ড কি সোনা?

কবীরঃ ইউ আর রিয়েলি সো গর্জিয়াস এন্ড গুড লুকিং এন্ড সো সেক্সি আপু! 

মাইশাঃ ইসসস! হয়েছে। আর বলতে হবে না। পাঁজি ছেলে, বোন কে সেক্সি বলা হচ্ছে! চল তাড়াতাড়ি.. 

কবীরঃ কিছুক্ষণের মধ্যেই আপুর বিশ্ববিদ্যালয়ের সামনে চলে আসলাম। নামো আপু, চলে এসেছি আমরা।

মাইশাঃ নামার আগে বুবস দু'টো পিঠে লেপ্টে দিয়ে ঘষে দিয়ে বুকে হাত বুলিয়ে বাইক থেকে নেমে গেলাম। তোর এখন খুব খারাপ লাগবে একলা যেতে, আপু কে তো আর ফিল করতে পারবি না। তাই না? আসি এখন।

কবীরঃ আপু আসি বলেই ঘুরতেই, আপু! শোনো না!

মাইশাঃ ঘুরে আসলাম কবীরের কাছে। কি! বল!

কবীরঃ আই লাভ ইউ।

মাইশাঃ আই লাভ ইউ টু। ঘড়িতে দেখলাম এখনো পনেরো মিনিট আছে। বাইক থেকে নেমে দাঁড়া তো!

কবীরঃ কেন!

মাইশাঃ যা বলছি কর। হাতে সময় নেই।

কবীরঃ আচ্ছা বাবা আচ্ছা। এই যে নামলাম বাইক থেকে। এইবার বলো..

মাইশাঃ কবীর নামতেই বগল গলিয়ে পিঠে হাত দিয়ে জড়িয়ে ধরে বুবস দু'টো ঠেসে ধরলাম কবীরের বুকে। জড়িয়ে নে হাঁদারাম, দাঁড়িয়ে আছিস এখনো!

কবীরঃ আপু কে শক্ত করে জড়িয়ে ধরলাম। বুঝলাম আপু ইচ্ছে করেই বুবস দু'টো ঠেসে ধরেছে। পিঠে হাত দিয়ে ব্রায়ের হুকে হাত ঠেকলো। পিঠে হাত বুলিয়ে জড়িয়ে রাখলাম কিছুক্ষণ। আপু আমার দিকে এইবার তাকাতেই কপালে কিস করলাম উম্মম্মম্মম্মাহ্।

মাইশাঃ কবীরের ছোঁয়া অনেকদিন পর পেলাম। সত্যি ও বড় হয়ে গেছে। জড়িয়ে ধরাতে ওর ধোনটা আমার পেটের সঙ্গে লেপ্টে আছে। আমি ফিল করতে পেরেই তো গুদের রসে পেন্টি ভিজিয়ে ফেলেছি। হয়েছে ছাড়। সাবধানে যাস রাস্তা দেখে শুনে। এখন যাই.. বলেই নিজেকে সামলে নিয়ে নির্লজ্জ বোন, নির্লজ্জ প্রেমিকার মতো বিশ্ববিদ্যালয়ের গেট দিয়ে ভেতরে ঢুকে গেলাম নিজের ভারি পাছাটা দোলাতে দোলাতে। কবীর আমার পাছা গিলছে সে আমার অজানা নয়।

কবীরঃ আপু চলে যেতেই এক হাত দিয়ে আন্ডারওয়্যার এর ভেতরে ধোনটা ঠিক করে নিয়ে আপুর চলে যাওয়া পর্যন্ত অপেক্ষা করলাম। আপুর ভারি পাছার দুলুনি দেখে বাইক স্টার্ট দিয়ে চলে আসলাম কলেজে।

ছেলে-মেয়ে দু'জনে কলেজ, বিশ্ববিদ্যালয়ে চলে যেতেই আমি বাসার দরজাটা লাগিয়ে দিয়ে ছুটলাম নিজের ঘরে। ছেলের স্পর্শে গুদে রসে ভরে গেছে। ওয়ার্ড্রব থেকে ডিলডো বের করে গতকালকের মতো ডিলডো চোদা খেয়ে বিছানায় ঘুমিয়ে পরলাম। ঘুম ভাঙলো দুপুর বারোটায়। গুদে ডিলডো ঢুকে আছে, লেংটা হয়ে শুয়ে আছি। জামাকাপড় সব ময়লা হয়ে গেছে। কাজের মহিলা ও এখনো আসলো না। দুপুর বারোটা বাজে আর আসার নাম নেই। বেলা করে না আসলে হয় না এদের। প্রতি মাসেই মোটা মাইনে পাই, তাও যে কেন সময় মতো আসে না। বিছানা থেকে উঠে ওয়াশরুমে ঢুকে শরীরটা ডলে ডলে ভালো করে সাবান ও শ্যাম্পু দিয়ে গোসন করে নিয়ে বের হলাম। নতুন এক সেট ইনার বের করে পরে নিয়ে, সালোয়ার কামিজ পরে নিলাম। বাসায় একলা থাকায় ওড়না দেওয়া লাগে না বুকে, আর যা চলছে বাসার মধ্যে ছেলের সাথে, তাতে আর লাগবে বলে মনে হয় না। সবে গোসল শেষ করে বের হয়েছি। চুলে এখনো টাওয়াল দিয়ে জড়িয়ে রেখেছি। এরকম কামিজ পরেছি মাইয়ের খাঁজটা বেশ খানিকটা বের হয়ে জানান দিচ্ছে আটত্রিশ ডিডি সাইজের ডিপ ক্লিভেজটা। হঠাৎ কলিংবেলের শব্দ পেয়ে মনে করলাম ওই রহিমা এসছে, রহিমা আমাদের বাসার কাজের মহিলা, বছর ত্রিশেক বয়স হবে। সাত বছর ধরে কাজ করছে আমার বাসায়। বুকে ওড়না না নিয়েই কলিংবেলের শব্দ পেয়ে চলে আসলাম এবং দরজাটা খুলতেই দেখি আমাদের বাসার দারোয়ান সোহেল রানা দাঁড়িয়ে আছে, ওর চোখ আঁটকে আছে আমার আটত্রিশ ডিডি বুবস এর উপরে, ঠিক খাঁজের উপরে। জলদিই আমি পাছা দুলিয়ে ঘরে চলে আসলাম দরজাটা খোলা রেখেই আর বুকে ওড়না নিয়ে আবারও চলে আসলাম।

সেলিনাঃ কোনো সমস্যা সোহেল? কিছু বলবে?

সোহেলঃ মালকিন কে কি বলতে এসেছিলাম তা আমি ভুলে গেছি। মালকিন যে বাসার মধ্যে বুকে ওড়না না নিয়ে থাকে সেটা আমি জানি। কিন্তু, মালকিন এর বুকের খাঁজটা, উফফফ কত্তোটা গভীর। মালকিন এর মাই দু'টো সত্যি বেশ বড়, আর এই বয়সে এখনো খাঁড়া খাঁড়া যা সত্যি আমাকে ভাবায়। এর পেছনের রহস্য কি! যাই হোক। মালকিন আমায় দেখে কয়েক সেকেন্ডের মধ্যেই ঘুরে পাছা দুলিয়ে নিজের ঘরে চলে যেয়ে বুকে ওড়না নিয়ে আসতেই আমার তখনো ঘোর কাটেনি। বুকের দিকেই তাকিয়ে আছি।

সেলিনাঃ সোহেল কিছু বলছে না দেখে আমি সোহেলের গায়ে হাত দিলাম। তখনই সোহেল তোতলাতে শুরু করলো। আমি বললাম, সোহেল! কি হয়েছে তোমার? অসুস্থ তুমি? ঠিক আছো? ঠান্ডা পানি খাবে?

সোহেলঃ মালকিন গায়ে হাত দিতেই আমি তোতলাতে শুরু করলাম ভয়ে। যে আমি কোনো অন্যায় করেছি কি-না। মালকিন পানি খাওয়ার কথা বলতেই, জ্বী মালকিন। এক গ্লাস পানি খেতে পারলে ভাল্লাগতো।

সেলিনাঃ বেশ। তুমি আসো। ড্রয়িং রুমের সোফায় যেয়ে বসো। আমি পানি নিয়ে আসছি। বলেই পাছা দুলিয়ে আমি কিচেনের ফ্রিজ থেকে ঠান্ডা পানি গ্লাসে আর কিছু নাস্তা নিয়ে আসলাম।

সোহেলঃ মালকিন ভেতরে যেতে বলতেই আমি মাথা নাড়িয়ে ভেতরে চলে আসলাম। ড্রয়িং রুমে এসে দামি সোফায় না বসে নিচে বসে পরলাম মেঝেতে।

সেলিনাঃ কি ব্যাপার সোহেল। আমি তোমায় নিচে বসতে বলেছি? ওঠো, সোফায় বসো, ওঠো বলছি।

সোহেলঃ মালকিন এত্তো করে বলায় আমি সোফায় উঠে বসলাম।

সেলিনাঃ সোফার টি টেবিলে আমি নাস্তা রাখার সময়ে বুকের ওড়নাটা মাইয়ের উপর থেকে সরে গেলো, আর আমার মাইয়ের খাঁজটা ও পরিস্কার দেখা গেলো। হাতে নাস্তার ট্রে টা জলদিই টেবিলে রেখে সোহেলের সামনের সোফায় বসলাম। তবে, ট্রে রাখার সময়ে খেয়াল করেছি সোহেলের চোখ আর সোহেলের প্যান্টের উপরে উঁচু হয়ে ফুলে থাকা ধোন। তবুও, নিজেকে সামলে নিয়ে, নাও সোহেল, খাও, তোমায় কত্তোবার বলেছি মালকিন না বলে আপা বলে ডাকবে, তুমি সেই মালকিন ই বলো।

সোহেলঃ মালকিন ট্রে টেবিলে রাখার সময়েই বুকের উপর থেকে ওড়না সরে যেতেই বড় মাই দু'টো এর গভীর খাঁজ দেখে আমার ধোনটা একদম খাঁড়া হয়ে প্যান্টের উপর দিয়ে ফুলে গেছে। নিজেকে আমিও সামলে নিলাম। এ-সব করতে গেলেন কেন মালকিন আবার। আপনাকে মালকিন বলতে আমার ভালো লাগে, তাই বলি। প্লিজ মালকিন ডাকতে বারণ করবেন না।

সেলিনাঃ আচ্ছা বারণ করবো না। এখন খাও তুমি মনোযোগ দিয়ে।

সোহেল রানা আমাদের বাসার দারোয়ান। এই বাসার বাহিরের গ্যারেজে ই থাকে। বিয়ে করেছে দুই বছর, ওর বয়স এখন আঠাশ। আমার স্বামী ই ওকে গ্রাম থেকে নিয়ে এসেছিলো। স্ত্রী ওর গ্রামে থাকে, এক ছেলে হয়েছে।

সোহেলঃ ঠান্ডা পানিটা খেয়ে কলিজাটা ঠান্ডা হয়ে গেলো। নাস্তা খেতে শুরু করলাম। মনে হলো মালকিন টেনশনে আছে। কোনো সমস্যা মালকিন? কোনো সমস্যা হয়েছে? আমায় বলুন।

সেলিনাঃ তুমি পারবে না সেই সমস্যার সমাধান করতে! তুমি খাও ঠিক করে।

সোহেলঃ বলেই দেখুন না! সমস্যা সমাধান করতে ও পারি হয়তো-বা।

সেলিনাঃ কাজের মহিলার যে কি হয়েছে সোহেল! আজকে এখনো আসেনি। অনেকদিন এই বাসায় কাজ করছে বলে আর না ও করতে পারি না। দেখো না বাস্কেটে কত্তো জামাকাপড়। আমার, কবীরের, আর মাইশার। আর এদিকে রহিমার কোনো খবর নেই।

সোহেলঃ ও আচ্ছা। এই ব্যাপার! এইটা নিয়ে আপনি চিন্তা করছেন মালকিন?

সেলিনাঃ তুমি হেঁসে উড়িয়ে দিচ্ছো যে? এইটা কোনো সমস্যা না?

সোহেলঃ কিভাবে এইটা সমস্যা হলো বলেন তো! মালকিন আপনার আপত্তি না থাকলে আমি একটা কথা বলি!

সেলিনাঃ আচ্ছা বলো!

সোহেলঃ আপনার সমস্যা না থাকলে, রহিমা আপার কাজটা আজ আমিই করে দিই। আমার তো কাপড় ধোঁয়ার ও অভ্যাস আছে। খুব ভালো করে কাপড় ধুয়ে দিতে পারবো মালকিন।

সেলিনাঃ ইতস্তত করছি সোহেলের কথা শুনে। কারণ, বাস্কেটে তো আমার দুই সেট ইনার, গুদের রসে মাখানো পেন্টি দু'টো, আবার মাইশার ও ইনার আছে, ওর আবার গুদের রস মাখানো কি-না কে জানে। না না তোমার করতে হবে না এ-সব। তুমি বাপু খাও, ও রহিমা আসলে ধুয়ে দেবে আজ না হয় কাল।

সোহেলঃ আরেহ্ কি বলেন মালকিন। আপনারা দামি কাপড় পরেন। আর সেটা যদি ময়লা থাকে, আর ধোঁয়া না হয়। তাহলে তো কাপড় নষ্ট হয়ে যাবে। আপনি প্লিজ আপত্তি করবেন না। আমি ধুয়ে দিচ্ছি এখনই, আমি বাহিরের গেটটা লকড করেই এসেছি।

সেলিনাঃ ইতস্তত করছিলাম এখনো। সোহেলের কথা ও সত্যি। মাইশার আবার ব্রান্ডের জামাকাপড় পরে বেশি। কবীর ও তাই। আর আমারও ইনার সেট অলওয়েজ ব্রান্ডেড। ইতস্তত করতে করতেই বললাম, আচ্ছা দিও ধুয়ে। এখন খাও তুমি।

সোহেলঃ ধন্যবাদ মালকিন। আপনাদের কাপড় আমি খুব সুন্দর করেই ধুয়ে দেবো।

সেলিনাঃ আচ্ছা দিও। এখন খাও ঠিক করে। তোমার স্ত্রী রেশমা নাম না? কেমন আছে সে?

সোহেলঃ ভালো আছে আপনাদের দোয়ায় মালকিন। ফোন কিনে দিয়েছিলাম, সেই ফোনে টুকটাক কথা হয়। গ্রামে তো ওর সব সামলাতে হয়।

সেলিনাঃ আচ্ছা। ভালো করেছো। ছেলেটা কেমন আছে তোমার?

সোহেলঃ ভালো আছে মালকিন। আমার স্ত্রী বলছিলো ছেলের জন্য গুড়ো দুধ পাঠাতে কৌটার। ডাক্তার নাকি বুকের দুধের পাশাপাশি কৌটার দুধ ও খাওয়াতে বলেছে।

সেলিনাঃ ভালো কথা তো। কিনেছো? পাঠিয়েছো?

সোহেলঃ না মালকিন। এখনো পাঠানো হয়নি। হাতে টাকা পয়সা নেই তো এখন। বেতন পেলেই তখন পাঠিয়ে দেবো। রেশমা কে বলেছি এখন একটু সামলে নিতে।

সেলিনাঃ আচ্ছা। সোহেল, আমি ঘরে যাচ্ছি। তুমি খেয়ে নিয়ে সব কাপড় ধুয়ে আমার ঘরের আর কবীরের ঘরের বেলকনিতে নেড়ে দিও। নাড়তে না পারলে, আমায় ডেকো সোহেল।

সোহেলঃ আচ্ছা মালকিন। আপনি রেস্ট করেন। আমি খেয়েই ধুয়ে দিচ্ছি সব।

সেলিনাঃ ঠিক আছে। বলেই সোফা থেকে ওঠার সময়ে ওড়নাটা ঠিক করার সময়ে নিজের বুবস দু'টো সোহেলের সামনে কি মনে হতেই একটু দুলিয়ে ওড়নাটা বুকে দিয়েই নিজের ঘরে এসে ওড়নাটা বুক থেকে বিছানায় ফেলে দিয়ে হাতে ফোনটা নিয়ে বিছানায় আধশোয়া হয়ে শুয়ে ফোন টিপতে লাগলাম। ঘরের দরজাটা খোলা, তবে পর্দা ঝুলছে।

সোহেলঃ মালকিন চলে যাওয়ার সময়ই যা করলো সেটা আমি চিন্তা ও করিনি। মালকিন ওড়নাটা ঠিক করার সময়ে যেনো নিজের মাই দু'টো দোলালো, উফফফ সত্যি কত্তো বড় মাই দু'টো মালকিনের। আমার যেনো ধোনটা ফেটে যাবে এত্তোটা শক্ত হয়ে ফুলে গেছে! মালকিন যেতে না যেতেই আমি ধোনটা চেপে ধরে রাখলাম কিছুক্ষণ। এরপর ধোনটা প্যান্টের মধ্যে ঠিক করে নিয়ে খাওয়া শেষ করলাম।

[ আমি মূলত লিখি আমার মতো করে। আমি জানি না আমার লেখাটা আমার পাঠকগণের কাছে কেমন লাগছে। তবে, আপনাদের কমেন্ট পেলে আমার ভালো লাগবে বলেই আশা করছি। আপনাদের কমেন্ট পেলেই অনুপ্রাণিত হবো। ধন্যবাদ। ]

Writer : Fardin Bayezid, Paragraph Roleplayer.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাইজিদ ভাই
আপনার গল্পটা পড়লাম।প্রথম দিকে খুব ভালো ছিল পাঁচ নাম্বার পর্বে দারোয়ান কে যোগ করে গল্পটার মজা নষ্ট করে দিলেন।
মা ছেলে এবং বোন যদি থাকতো তাহলে খুব ভালো লাগতো এ তিনজনের মাঝে অন্য কাউকে না আনলে আপনি আরও বেশি পাঠক পাবেন মনে করি আমি।
কারণ অধিকাংশ পাঠক ই পিওর অজাচার পছন্দ করে।আপনি যদি গল্পে মিক্স করেন আপনার গল্প আপনি করতেই পারেন।তবে হয়তো বা লাইক কমেন্ট খুবই কম পাবেন।
বারবার থ্রেড না খুলে মানে পেজ না খুলে এক থ্রেডে সবগুলো পর্ব দিলে অনেক ভালো হয়।
পরবর্তী পর্বের আশায় রইলাম।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)