Thread Rating:
  • 9 Vote(s) - 1.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেলিনার জীবনগাথা - চার '
#1
Heart 
সেলিনার জীবনগাথা - চার '

ছেলের ঘর থেকে বের হয়ে এসে সোজা নিজের ঘরে চলে আসলাম। কোনো মতে দরজাটা লাগিয়েই গা থেকে নাইটিটা খুলে আয়নার সামনে এসে দাঁড়ালাম। ব্রা পেন্টি পরা অবস্থায় দাঁড়িয়ে নিজের রসালো ডবকা সেক্সি কামুকী শরীর ও চেহারাটা দেখছি। সত্যি তেতাল্লিশ বছর বয়সী হয়েও নিজের ছেলের ধোনের বীর্য বের করে দেওয়ার জন্য যথেষ্ট এই শরীরটা আর কামুকী চোখ ও চেহারা। এক এক করে ব্রা ও পেন্টি খুলে ফেললাম। পাছা দোলাতে দোলাতে ওয়ার্ড্রব এর তৃতীয় ড্রয়ার থেকে ৯" ডিলডোটা বের করে নিয়ে আসলাম। নেট থেকে ব্রাউজারে যেয়ে পর্ণ হাব সার্চ করে সেখানে মা ও ছেলের চোদনলীলা বের করে একটা ভিডিও প্লে করে দিয়েই ফ্লোরে বসে পরে ডিলডোটা নিজের রসালো গুদটায় ঢোকানো শুরু করলাম। ফোনটা কোনো রকম সেট করে নিয়ে এক হাত দিয়ে নিজের বুবস দু'টো চটকাচ্ছি আর জ্বোরে জ্বোরে নিজের রসালো গুদটায় ডিলডোটা ঢোকাচ্ছি। মনে হচ্ছে এইটা ডিলডো না, এইটা যেনো আমার ছেলের, আমার কবীরের ধোনটা। কবীরের ধোনটা বেশ বড়, আর বেশ মোটা এই বয়সেই। বিড়বিড় করতে লাগলাম আর জ্বোরে জ্বোরে ডিলডো ঢোকাতে লাগলাম।

আহহহহহহহ্ আব্বু। আহহহহহহহ্ তোর মা কে আস্তে চোদ আব্বু। আহহহহহহহ্ আমার লাগছে। আহহহহহহহ্ ব্যথা পাচ্ছি আব্বু। মা তো কোথাও পালায় যাচ্ছে না। আরো চুদতে পারবি রে সোনা। আহহহহহহহ্ আস্তে আস্তে দে সোনা। তোর আখাম্বা বাড়াটা দিয়ে, লেওড়াটা দিয়ে, ধোনটা দিয়ে আস্তে আস্তে চোদ। আহহহহহহহ্ সোনা। আমি তো আর ঠেকিয়ে রাখতে পারছি না যে। আহহহহহহহ্ বের হয়ে গেলো রে আমার আব্বু। আহহহহহহহ্ তোর বাড়ায় মাখিয়ে দিচ্ছি আমার সবটুকু রস রে। আহহহহহহহ্ খসিয়ে দিচ্ছি রে আব্বু। আহহহহহহহ্ সোনা। কত্তো সুখ দিলি মা কে। আহহহহহহহ্ চোদনবাজ সোনা ছেলে আমাররর।

কতক্ষণ কেটে গেছে ঠিক নেই। গুদের রস খসানোর মিনিট ত্রিশেক পর হুঁশ ফিরলো। জলদিই ডিলডোটা নিয়ে লেংটা অবস্থায় ওয়াশরুমে ঢুকে শাওয়ার নিয়ে নিলাম। সঙ্গে ডিলডোটা ও ক্লিন করে আবারও ওয়ার্ড্রবে রেখে দিলাম। লেংটা অবস্থায় ই রুমের মধ্যে ঘুরঘুর করতে করতে একটা নাইটি পরে বিছানায় শুয়ে পরলাম। কখন ঘুমিয়ে পরলাম আর কোনো হুঁশ নেই আমার।

সকালে ঘুম ভাঙলো আটটায়। ছেলের কলেজ নয়টায় আর মেয়ের ও নয়টায়। জলদিই উঠে ফ্রেশ হয়ে নাস্তা বানাতে বানাতে মেয়ের ঘরে গিয়ে মেয়ের কপালে চুমু দিলাম উম্মম্মম্মম্মাহ্। 

সেলিনাঃ ওঠ মা আমার। সকাল হয়ে গেছে। তোর ক্লাসে যেতে হবে তো মা। আম্মু ডাকতে এসেছে ওঠ মা।

মাইশাঃ আম্মু রোজ সকালে এসে কপালে কিস করে, আজও তাই করলো। ডাক দিতেই চোখ মেলে বললাম, গুড মর্নিং সেক্সি ওম্যান।

সেলিনাঃ গুড মর্নিং সোনা। ক্লাস ক'টায়?

মাইশাঃ নয়টায় আম্মু। ঘুম হয়েছে তোমার? কথাটা বলে চেয়ে আছি আম্মুর দিকে।

সেলিনাঃ হয়েছে সোনা। কিস চাই? তাই চেয়ে আছিস এভাবে?

মাইশাঃ হ্যা। বোঝো না? বলতে দেরি নেই..

সেলিনাঃ মেয়ে হ্যা বলার সঙ্গে সঙ্গেই ঠোঁটে ঠোঁট চেপে ধরে কিস করতে করতে মুখে জিহ্বা পুরে দিয়ে টেনে নিলাম বুকে উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। বেশিক্ষণ না অল্প কিছুক্ষণ কিস কর আর চোষ।

মাইশাঃ আম্মু আমার বাসি ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে শুরু করতেই আমি আম্মুর গলা জড়িয়ে রসালো ঠোঁটে ঠোঁট চেপে ধরে চো চো করে চুষতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম সঙ্গে আম্মুর জিহ্বা ও চুষে দিয়ে, নিজের জিহ্বা মুখে ঢুকিয়ে দিলাম।

সেলিনাঃ মা মেয়ে ঠোঁট চুষছি, কখনো আবার জিহ্বা চোষাচুষি করছি। আমার মেয়েটা খুব নোংরা আছে আবার আমার মতো। রোজ সকালে কফ খাওয়াতেই হবে মাইশা কে। ওয়াক ওয়াক করতে করতে গাদা খানিক থুতু ও কফ মেয়ের মুখে ঢেলে দিয়েই কিস করতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

মাইশাঃ আম্মু কফ ও থুতু গাদা খানেক ঢেলে দিতেই সবটুকু খেয়ে নিয়ে রসালো ঠোঁট জোড়া চেপে ধরে চুষতে চুষতে মাইয়ে হাত দিয়ে টিপতে শুরু করলাম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ আর না শোনা। অনেক চুষলি মায়ের ঠোঁট। কফ থুতু ও গিলেছিস খুব। এখন ওঠ, উঠে ফ্রেশ হয়ে রেডি হয়ে নে। আমি কবীর কে ডাকতে যাই।

মাইশাঃ আর একটু! প্লিজ মা। আমি হর্ণি হয়ে গেছি! আমার চাই আরো একটু!

সেলিনাঃ আর না সোনা। ওয়াশরুমে ঢুকে আঙুলি করে রস খসিয়ে শাওয়ার নিয়ে নে। রাতে বাসায় এসে মাসাজ করে দিস বুবস। আর এই নে, বলেই নাইটিটা উপরে উঠিয়ে পাছাটা মেয়ের মুখের সামনে ধরলাম। ইচ্ছে করেই আজ পাছার দাবনা টেনে ফাঁক করে ধরলাম। নে কিস কর জলদিই।

মাইশাঃ আম্মু আর আমার এরকম নোংরামো অনেক কাজ আছে যেগুলো আমরা মন চাইলেই করি আর না চাইলে করি না। আম্মু নাইটি উঠিয়ে পাছা বের করে ফাঁক করে ধরতেই এগিয়ে দুই দাবনায় দু'টো কিস করে জিহ্বা দিয়ে গুদ ও পোঁদ এর ফুটোটা চাটা দিয়ে নাক-মুখ চেপে ধরতেই আম্মু মুখে বসে পরলো। আহহহহহহহ্ মা। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ মেয়েটার সঙ্গে এরকম দুষ্টুমি করতে খুব ভালোই লাগে। মেয়েটা জিহ্বা দিয়ে চাটতে শুরু করতেই ভারি পাছাটা মুখের উপরে চেপে ধরতেই বেশ কয়েকটা চাটা দিয়েই পাছায় থাপ্পড় দিয়ে বোঝাতেই পাছাটা মেয়ের মুখের উপরে ডলে ঘষে দিয়েই সোজা হয়ে দাঁড়িয়েই পেছনে ফিরে মুচকি হেঁসে ঘর থেকে বের হয়ে গেলাম নাইটিটা ঠিক করে। চলে গেলাম ছেলের ঘরে। গতকাল রাত্রে এরকম চোষন দিয়েছি যে হয়তো-বা লেংটা হয়ে ঘুমিয়ে আছে, এরকম ই দেখতে হবে যেয়ে। আর রুমে এসে সেটাই দেখলাম! ছেলের ধোনটা আকাশ মুখি হয়ে আছে খাঁড়া হয়ে, লেংটা ই ঘুমিয়ে পরেছে আমি চলে যাওয়ার পর। ঘুম থেকে মেয়ে উঠেছে বলে আমি ছেলের ঘরের দরজাটা লাগিয়ে দিয়ে নাইটিটা শরীর থেকে খুলে লেংটা অবস্থায় ছেলের বিছানায় উঠে গেলাম। ছেলের ধোনটা হাত দিয়ে না ধরে জিহবা বের করে লেহন করতে লাগলাম আর কিস করতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। 

কবীরঃ ঘুমিয়ে আছি কিন্তু মনে হলো ধোনটা কেউ আমার লেহন করছে এবং কিস করছে। ঘুমটা ভেঙে গেলো। তাকিয়ে দেখি আর কেউ নয় আমার মা। আমি আবারও চোখ বন্ধ করে মায়ের লেহন ও কিস করা ফিল করতে লাগলাম।

সেলিনাঃ মুখের মধ্যে পুরো ধোনটা পুরে নিয়ে এইবার চোষা শুরু করলাম গপ-গপ করে উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। হাত দিয়ে ধোনটা ধরে চুষছি আর খেঁচে দিচ্ছি। মুখ থেকে ধোনটা বের করে হেঁসে বললাম, মা তো এখন থেকে তোর মাগি হয়ে গেলো বাপ। দেখে আর লোভ সামলাতে পারিনি রে। 

কবীরঃ আহহহহহহহ্ আম্মু। প্রতিটা সকাল যদি এরকম হতো। খাও চোষো। যা করছো সেটা মনোযোগ দিয়ে করো তো। বলতে বলতে হাতটা দিয়ে চুলের মুঠি ধরে পকাৎ করে ধোনটা পুরো ঢুকিয়ে দিলাম।  আহহহহহহহ্ মা গো। চোষো আবার। থেমো না। আমার মাগি সেলিনা।

সেলিনাঃ হ্যা সোনা। তোর মাগি সেলিনা আমি। নে চুষছি আবার। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। 

কবীরঃ আহহহহহহহ্ মা মাগি রে। চোষ খানকি। গপ-গপ করে চোষ তোর ছেলের ধোনটা। আহহহহহহহ্ নটি মাগি রে। চুষতে থাক। আহহহহহহহ্ আরো জ্বোরে জ্বোরে চোষ। আহহহহহহহ্ মা। চুলের মুঠি ধরে মুখ চোদা দিচ্ছি আর আম্মু মুখ চেপে ধরে চুষছে সঙ্গে মুখ চোষা।

সেলিনাঃ এইবার ডীপথ্রোট দেওয়া শুরু করলাম। জ্বোরে জ্বোরে ধোনটা চেপে ধরে গপ-গপ করে পুরো ধোনটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। ছেলে কিছু না বলেই চুলের মুঠি ছেড়ে নিচ থেকে তলঠাপ দিতে দিতেই বীর্য ঢেলে দিলো মুখে আর আমি ডীপ থ্রোট এখনো দিয়ে চুষে যাচ্ছি ধোনটা উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। ধোনটা চেটেপুটে খেয়ে লেংটা অবস্থায় উপরে উঠে আসলাম। ছেলের বুকে মাই দু'টো ঠেসে মুখের কাছে মুখ এনে বললাম, নে লিপকিস কর মায়ের ঠোঁট, চোষ রসালো ঠোঁট, কফ থুতু খাওয়াবো। রাতে তো খেতে ইচ্ছে করছিলো এই ঠোঁট। এখন নে।

কবীরঃ আম্মুর মুখে ধোন চোদা দিতে দিতেই কিছু বলার আগেই বীর্য ঢেলে দিলাম। আম্মু একটু ও নষ্ট না করে সবটুকু গিলে খেয়ে আবারও ধোনটা চেটেপুটে ছেড়ে দিয়ে বুকের উপরে উঠে এসে বড় বুবস দু'টো বুকের সঙ্গে লেপ্টে ঠোঁট জোড়া কাছে আনতেই চুলের মাঝে হাত ঢুকিয়ে ঠোঁটে ঠোঁট চেপে ধরে কিস করতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম মা সত্যি তুমি গডডেস। ছেলের ধোনের সবটুকু বীর্য খাওয়ার জন্য থ্যাংক ইউ। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ ছেলে কে বলতে দেরি নেই ঠোঁট চেপে ধরে চুষতে শুরু করতেই আমি ও রেসপন্স করে চুষতে লাগলাম আর ছেলের বুকে মাই ঘষতে লাগলাম। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম খা ঠোঁট চুপ করে। তোর বোন উঠে গেছে। তুই এখন চোষ চুপচাপ।

কবীরঃ উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। আম্মু বুবস দু'টো ওভাবে ডলো না। আমি আবারও পাগল হয়ে যাবো তো। তোমার বুবস খুব টাইট এখনো।

সেলিনা ছেলেকে ঠোঁট খাওয়াতে খাওয়াতে এইবার কাশি দিয়ে আর থুতু মিশ্রিত কফ মুখে ঢেলে দিলাম যা রোজ মাইশা খায়। কবীরের মুখে ঢেলে দিয়ে, একবার খেয়ে দেখ বাপ। রোজ খেতে চাবি। উফফফফ কি চোষা চুষছিস। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। 

কবীরঃ আম্মু কাশি দিয়ে কফ ও থুতু মুখে ঢেলে দিতেই গিলে খেয়ে নিয়ে লিপকিস করতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। কিস করা থেমে গেলো। আম্মু ঠোঁট সরিয়ে নিলো। কি হলো? 

সেলিনাঃ অনেক খেয়েছিস। এখন আর না। কলেজে কে যাবে শুনি? উঠতে হবে না? 

কবীরঃ আজ যেতে মন চাচ্ছে না মা। তোমার সুখ পেতে ইচ্ছে করছে।

সেলিনাঃ প্রতিদিন এরকম সুখ দিলে কি কলেজ যাবি না? কলেজ মিস দেওয়া যাবে না। চোখ বন্ধ করে হা কর তুই। আর একটু আদর দিচ্ছি। 

কবীরঃ চোখ বন্ধ করে হা করে দিলাম।

সেলিনাঃ বুবস দু'টো বেশ ভারি আর বড় বড়। বোটা দু'টো শক্ত হয়ে আছে। বুবস দু'টো দুই হাত দিয়ে চেপে ধরে বোটা দু'টো ছেলের মুখে ঢুকিয়ে দিয়ে, নে বাপ। মায়ের বোটা দু'টো চোষ। চোষার সময় একটু কামড় দিয়ে চুষবি। আহহহহহহহ্ আস্তে মাগির ছেলে। আমি খানকি নাকি এত্তো জোরে কামড়াচ্ছিস। আহহহহহহহ্ চোষ সোনা।

কবীরঃ আম্মু বুবস এর বোটা দু'টো মুখে পুরে দিতেই জ্বোরে কামড় দিয়ে চুষতে শুরু করলাম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। দুধ না আসলেও চুষে সুখ পাচ্ছি। আপন মনে প্রায় মিনিট পাঁচেক ধরে চুষে যাচ্ছি দু'টো বড় বোটা উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ উফফফ। তোর বাপের চেয়েও ভালো চুষছিস। আহহহহহহহ্ বাপ। চোষ চোষ চোষ। মায়ের বুবস এর বোটা চোষ। আহহহহহহহ্ কামড়া। আহহহহহহহ্ মাগো। উফফফ কি সুখ। আহহহহহহহ্ চোষ সোনা। হঠাৎ মাথায় আসলো ছেলের দেরি হয়ে যাবে। বোটা দু'টো বের করে নিয়ে লিপকিস করে বিছানা থেকে নেমে গেলাম। গুদটা না দেখিয়ে পেছন ফিরে নাইটিটা নিচ থেকে ওঠানোর সময় যে আমার পাছা ও গুদ দেখা যাবে সেটা জানি। নাইটি একটু সময় করে উঠিয়ে সেটা পরে নিয়ে আমি ঘর থেকে বের হয়ে আসার সময়ে, জলদিই ফ্রেশ হয়ে রেডি হয়ে টেবিলে খেতে আয় আব্বু।

কবীরঃ আম্মুর কফ মিশ্রিত থুতু খেয়ে নিয়ে ঠোঁট চুষে, বুবস এর বোটা দু'টো চোষার পর আম্মু নিজেকে ছেড়ে দিয়েই নিচে নেমে নাইটিটা ওঠানোর সময়ে পাছার দাবনা ফাঁক হয়ে উঁচু হওয়ার সময়ে পরিস্কার আম্মুর গুপ্তস্থান দেখতে পেয়েই পাগল হয়ে উঠলাম। কিন্তু বুঝলাম রসে ভাসছে আম্মুর গুদটা। গুদের রসে পোঁদটা ও ভাসছে। আম্মু চলে যেতেই ফ্রেশ হতে গেলাম।

সেলিনাঃ ছেলের রুম থেকে বের হয়ে কিচেনে আসলাম। শেষ কাজ গুলো করে নাস্তা টেবিলে নিয়ে এসে বসলাম আমি হাতে ফোনটা নিয়ে। হোয়াটসঅ্যাপ খুলে মাইশা ও কবীরের বাপের গুড মর্নিং এর উত্তর দিলাম, গুড মর্নিং বর। মনোযোগ দিয়ে তোমার কাজ করো। আর, বাসায় ফিরে বউয়ের গুদ মেরো। টেক্সট দিয়ে ফেসবুকে ঢুকে নিউজফিড দেখতে লাগলাম।

মাইশাঃ আম্মু ঘুম থেকে ওঠায় দেওয়ার পর ফ্রেশ হয়ে শাওয়ার নিয়ে নতুন এক সেট ইনার, জিনস প্যান্ট এন্ড হোয়াইট শার্ট পরে নিলাম। আজ আমার প্রেজেন্টেশন বলে। নিজেকে একটু সাজিয়ে গুছিয়ে নিয়ে টেবিলে এসে খেতে বসলাম। কোথায় তোমার ছেলে? এখনো খেতে আসলো না। এই খেতে আয় কবীর। একসাথে বেরুবো। তোর বাইকে করে আমায় ক্যাম্পাসের গেটে নামিয়ে দিয়ে কলেজ যাবি।

সেলিনাঃ উঠিয়ে তো দিয়ে আসলাম। সব কিছুতে লেট করা যেনো ওর স্বভাব হয়ে দাঁড়িয়েছে রে।

কবীরঃ ফ্রেশ হয়ে শাওয়ার নিয়ে কলেজ ড্রেস পরে ব্যাগ প্যাক করে রেডি হয়ে জলদিই টেবিলে খেতে বসলাম। মা মেয়ে মুখোমুখি বসে খাচ্ছে। আমি আম্মুর পাশে এসে বসলাম। তোকে প্রতিদিন আমি নামিয়ে দিতে পারবো না। রিক্সা দিয়ে যেতে পারিস না। বাসার কাছেই তো ক্যাম্পাস।

মাইশাঃ বুঝিস না! মানুষ কে তো দেখাতে হবে আমার ছোট্ট একটা হ্যান্ডসাম ভাই আছে। কি বলো মা।

সেলিনাঃ ঠিক ঠিক। নামিয়ে দিয়ে যাস মাইশা কে আব্বু।

মাইশাঃ ও আব্বু, আর আমি কি? আমাকে তো আম্মু বলে ডাকো না। হু!

কবীরঃ তোকে কেন ডাকবে রে? কে তুই? আমি মায়ের আদরের সন্তান। তুই না। হু!

মাইশাঃ তোর সাথে পেঁচাল পারার সময় নেই আমার। তাড়াতাড়ি খেয়ে হাত ধুয়ে আয়। আমার খাওয়া শেষ, বাহিরে জুতো পরছি তাড়াতাড়ি আয়।

সেলিনাঃ আমারও খাওয়া শেষ। হাত ধুয়ে আসি। সাবধানে যাস মা তুই। আর তোর ছুটি হলে কবীর নিয়ে আসবে। ও কে তুই ফোন দিস ছুটি হলে।

মাইশাঃ ঠিক আছে। তুমিও নিজের খেয়াল রেখো। তাড়াতাড়ি আয় বলদ।

সেলিনাঃ খাবার শেষ করে হাত ধোঁয়ার জন্য কিচেনে বেসিনে এসে পানির ট্যাপ ছেড়ে দিয়ে হাত ধুচ্ছি। পরনে সেই নাইটি তবে নিজেকে ঢেকে রেখেছি। মাইশার সামনে তো আর ছেলেকে দেখানো যায় না।

কবীরঃ খাওয়া শেষ হোক আর না হোক কোনো রকম খেয়ে আম্মু কিচেনের বেসিনে হাত ধুতে যেতেই আমিও জলদিই চলে আসলাম কিচেনে। চারিপাশ দেখে নিয়ে আম্মুর পেছন থেকে জড়িয়ে ধরলাম ধোনটা পাছার খাঁজে গুঁজে দিয়ে। ধোনটা ডলা দিয়ে আম্মুর হাতের মধ্যে হাত ঢুকিয়ে কচলে কচলে হাত ধুয়ে নিলাম। আম্মু কে ঘুরিয়ে নাইটির উপর দিয়েই মাই দু'টো চেপে ধরে টিপতে টিপতে রসালো ঠোঁট জোড়া চেপে ধরলাম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ ছেলেটা আসতেই ধোনটা পাছায় গুঁজে দিতেই পাছাটা উঁচু করে দিলাম। আহহহহহহহ্ সোনা তোর বোন দেখে ফেলবে। উম্মম্মম্মম্ম ডলছিস কেন পাঁজি ছেলে। ছেলেটা ঘুরিয়ে নিয়ে সাহস দেখিয়ে মাই দু'টো ধরে টিপতে টিপতে আমার ঠোঁট চেপে ধরতেই আমিও রেসপন্স করে চুষতে লাগলাম আর মাই চটকানো খেতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম হয়েছে হয়েছে! ছাড়! আহহহহহহহ্। সোনা আস্তে। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। তখনই মাইশা ডাক দিয়ে উঠলো সঙ্গে চিল্লিয়ে।

কবীরঃ আম্মুর রসালো ঠোঁট জোড়া চোষার আর মাই চটকানোর ফিলিংস ই আলাদা। হঠাৎ আপু ডাক দেওয়ায় ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে দিয়ে মাই দু'টো টিপতে টিপতে, খুব জলদিই তোমায় সুখে ভাসাবো। তুমি যেদিন সুযোগ দেবে আম্মু। আর শোনো, ব্রা পেন্টি এর সাইজটা হোয়াটসঅ্যাপে বলে দিও তো। ভালো ভাবে থেকো। নিজের খেয়াল রেখো। বলেই কপালে কিস করলাম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মাহ্। তোমার সম্মান তুমি সবসময়ই পাবে। ছেলের মাগি হওয়ার প্রস্তুতি নেওয়া শুরু করো। আসি। আসার সময়ে পাছার দাবনা দু'টো জ্বোরে থাপ্পড় দিয়ে বের হয়ে আসলাম। থলথলে পাছা একদম।

আমি তো রেডি। চল তুই। বের হ। আমি বাইক বের করছি। নিচে যেয়ে দাঁড়া। 

মাইশাঃ জলদিই চল। আমার প্রেজেন্টেশন আছে রে বাল। আয়। বলে বের হয়ে নিচে এসে দাঁড়ালাম। মা গেটটার সামনে এসে দাঁড়িয়েছে। আসি মা। খেয়াল রেখো।

কবীরঃ বাইকটা বের করে স্টার্ট দিতেই আপু এসে বসলো দুই সাইডে পা দিয়ে আমার ক্লোজ হয়ে। আমি আম্মু কে, আসি মা। বলে বের হয়ে চলে আসার সময়ে দারোয়ান দরজাটা খুলে দিলো।

[ এরপর? এরপর কি হবে? আপনাদের ভালো লাগছে তো? আপনারা চাইলে কমেন্ট করতে না চাইলে আমায় মেসেজ দিয়েও বলতে পারেন আপনাদের কেমন লাগছে সেটা। আপনারা ইন্টারেস্ট না দেখালে আমি আর পোস্ট করবো না। ]

Writer : Fardin Bayezid, Paragraph Roleplayer.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Edit kore part 4 ekhane deoua ! Shobbai pore update janaben !
Like Reply
#3
osadharon update, did not expect to see an early update, best of luck please aro update diyen
[+] 1 user Likes forx621's post
Like Reply
#4
অনেক সুন্দর হচ্ছে,ছেলে তার ডবগা মাকে তার আখাম্বা ধোন দিয়ে চুদে মাগি বানাবে,তারপর তার বোনের পালা
Like Reply
#5
আপনা সাথে যোগাযোগের জন্য ইমেল টা দিলে ভালো হয়
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)