Thread Rating:
  • 11 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance গ্রামের সুন্দরী যুবতী বধু
#1
Heart 
গ্রামের সুন্দরী যুবতী বধু
(দুর্গা পূজায় গ্রামের সুন্দরী যুবতী বধুর সঙ্গে সঙ্গম)
পর্ব – ১
           দূর্গা পূজার পঞ্চমী থেকে দশমী পর্যন্ত প্রতি বছরে আমাদের পাশের গ্রামে যমুনার তীরে বিশাল মেলা বসে। প্রায় এক সপ্তাহ এই মেলা চলে। যদিও আমাদের গ্রাম থেকে মেলার দূরত্ব প্রায় কিলোমিটার কিন্তু সেই ছোটবেলা থেকেই আমি প্রতি বছর মেলায় যাই। ছোট থাকতে যেতাম বাবার হাত ধরে কিন্তু প্রাইমারী স্কুল শেষ করে যখন হাই স্কুলে উঠলাম, তখন থেকেই একা একা মেলায় যাওয়া শুরু করলাম। এই ঘটনাটা যখন ঘটে তখন আমি কলেজে পড়ি। অর্থাৎ ঘটনার অনেক আগে থেকেই মেয়েমানুষ চুদায় আমার যথেষ্ট অভিজ্ঞতা হয়ে গেছে।
        মেলায় হরেক রকমের মজাদার জিনিস থাকলেও রসগোল্লা আর গরম গরম গুরের জিলিপির লোভেই মেলায় যেতাম। আরো একটা নেশা / বছর যাবৎ হয়েছে, সেটা হলো, মেলা মানেই গ্রামের মেয়েদের বিনোদনের সুযোগ। সেইসাথে রং বেরঙের কাঁচের চুড়ি, চুলের ফিতা, আলতা, লিপস্টিক, নেইল পলিশ এসব কেনার জন্য গ্রামের মেয়েরা সারা বছর ধরে মেলার দিনটার জন্য উদগ্রিব হয়ে থাকে আর মাটির ব্যাঙ্কে  পয়সা জমায়। ফলে মেলার দিন তাদের ভিড়ে হাঁটাচলা করায় কষ্টসাধ্য হয়ে যায়। আর ওদের এই ভিড়টাই আমার শয়তানী মনোবাসনা পূরন করার সুযোগ করে দেয়।
        সাধারনত মেলা হয় খোলা মাঠে। চুড়ি-ফিতেওয়ালারা / ফুট রাস্তা রেখে পাশাপাশি গায়ে গা লাগিয়ে দোকান সাজিয়ে বসে। গ্রামের মেয়েরা সেই চাপা রাস্তায় গাদাগাদি করে এদিক ওদিক আসা-যাওয়া করে। মেয়েদের ভিড়ে ছেলেরাও মিলেমিশে একাকার হয়ে যায়। আর এই সুযোগটাই নিতাম আমি। গায়ে গা লাগানো ভিড়ের চাপের মধ্যে ঐসব মেয়েদের বিভিন্ন সাইজের দুধগুলোয় চাপ দেওয়াই ছিল আমার কাজ। বিশেষ করে দুপুরের পর থেকে যখন মেলা জমে যেত তখন থেকেই শুরু হতো আমার দুধ চিপা আর এটা চলতো রাত /৯টা পর্যন্ত। সবচেয়ে আশচর্যের ব্যাপার হলো ওদের দুধ ধরে টিপে দিলেও ওরা কেই কোন উচ্চবাচ্য করতো না। কেউ হাসতো, কেউ মুখের দিকে তাকিয়ে ভ্রু কোঁচকাতো, ওটুকুই।
        মেলা হলেই সেখানে কোত্থেকে যেন নাগরদোলা এসে জুটবেই। আর সবচেয়ে বড় আকর্ষন সেটা হলো যাত্রাপালা। আমি অবশ্য যাত্রা খুব একটা পছন্দ করতাম না, তবে যাত্রা শুরুর আগে খাটো খাটো পোশাক পড়ে মেয়েরা যে ডান্স দিতো সেটা খুব ভাল লাগতো। সেবারেও দ্যা নিউ অসীম অপেরা নামের এক পার্টি যাত্রা নিয়ে এসেছিল। মাঠের একপাশে বিশাল প্যান্ডেল বানানো হয়েছিল। দুপুরের পর থেকেই মেলা জমে উঠলো আর আশেপাশের গ্রাম থেকে শত শত মেয়ে বৌরা চলে এলো মেলায়। আমিও ঘুরে ঘুরে গুটি থেকে শুরু করে কদবেল সাইজের দুধগুলি টিপছিলাম।
[+] 1 user Likes Sexpeare's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart 
গ্রামের সুন্দরী যুবতী বধু
(দুর্গা পূজায় গ্রামের সুন্দরী যুবতী বধুর সঙ্গে সঙ্গম)
পর্ব – ২
          মেলায় আমি কখনো ফরমাল ড্রেসে যেতাম না। কারন গ্রামের মেয়েরা গ্রাম্য ছেলে ছাড়া সহজে কাউকে পছন্দ করতে চায় না। বিশেষ করে লেখাপড়া জানা বা শহুরে ছেলেদের ওরা এড়িয়ে চলে। সেজন্যে আমি সবসময় লুঙ্গি আর হাওয়াই শার্ট পড়ে মেলায় যেতাম। চুড়ি-ফিতের দোকানেই মেয়েদের ভিড় বেশি, তাই আমিও এদিকে দিয়েই ঘোরাফিরা করছিলাম। হঠাৎ করেই একটা মেয়েকে দেখে আমি থমকে দাঁড়ালাম। প্রথম দর্শনেই আমার ভিতরে কি ঘটে গেল আমি বলতে পারবো না, কিন্তু মাটিতে আমার পা আটকে গেলো। মনে মনে বললাম, এত সুন্দরও মানুষ হয়!
          লাল-কালো ডুরে শাড়িতে মেয়েটার রূপে যেন আগুন জ্বলছিল। মনে হচ্ছিল একটা পরী যেন মাটিতে নেমে এসেছে। ফর্সা ফুটফুটে মেয়েটার বয়স খুব বেশি হলে ১৬ এর উপরে হবে না। মাথার চুল বিনুনী করে লাল ফিতেয় বাঁধা, কপালে বেশ বড় একটা লাল টিপ, নাকে নথ, চোখে কাজল। যখন কথা বলছিল, দুধের মত সাদা দাঁতগুলি ঝকঝক করছিল। এক কথায় অপূর্ব সৌন্দর্য্যের অধিকারী মেয়েটার স্বাস্থ্য মাঝারি, উচ্চতাও মাঝারী, ফিগারটা নিরেট দূর্গা মূর্তির মত। এক চুড়ির দোকানে বসে চুড়ি পছন্দ করছিল মেয়েটা। পাশে একটা যুবক, নাদান টাইপের মফিজ মার্কা চেহারা। দেখেই বোঝা যায় বলদ টাইপের এই ছেলেগুলির মাথায় বুদ্ধি বলতে যা আছে তা দিয়ে কেবল হালচাষ করাই সম্ভব। আমি নিজেকে সামলাতে না পেরে আস্তে আস্তে মেয়েটার একেবারে কাছে গিয়ে দাঁড়ালাম।
      আমার অনুমানই সঠিক, মেয়েটা চুড়ি দেখছে আর পাশে দাঁড়ানো যুবকটিকে দেখাচ্ছে আর জানতে চাইছে সে কোনটা নেবে? কিন্তু যুবকটা কেবলই তার অপারগতা প্রকাশ করে বলছে, “আমি কেমতে পছন্দ করমু, আমি কি চুড়ি চিনি নাকি? তোর যিডা বালো লাগে সিডাই কিন্তু মেয়েটা নাছোড়বান্দা, সে নিজের পছন্দে চুড়ি কিনবে না, যুবকের পছন্দেই কিনবে। ফলে সেও জিদ করছিল। এই সুযোগটাই আমি নিলাম। যুবকটাকে জিজ্ঞেস করলাম, “কি অইছে বাই যুবকটা যেন গভীর পানিতে ডুবন্ত মানুষের খড়-কুটো পাওয়ার মত আমাকে পেল, বললো, “দেহেন তো বাই, কি সমস্যা, আমি চুড়ি ফুড়ি চিনি না আর হ্যাতে খালি আমারে জিগায় মেয়েটিও আমার দিকে তাকালো, হেসে বললো, “আচ্ছা আমনেই কন, পত্থম আমি সুয়ামীর লগে মেলায় আইলাম, আর হ্যারে চুড়ি পচন্দের কতা কলাম, আর হ্যাতে আমার লগে কাইজ্জা হরে
          আমি হো হো করে হেসে বললাম, “আচ্ছা ঠিক আছে, আমি পছন্দ কইরে দিলে চলবো?” মেয়েটা নাক ফুলিয়ে বললো, “ দ্যান, হ্যাতে যহন পারবোই না, আমনেই দ্যান আমি ওর শাড়ীর রঙের সঙ্গে মিলিয়ে লাল-কালো মেশানো এক গোছা চুড়ি বেছে বের করে বললাম, “এই গুলান নেও, তুমারে খুউব সোন্দর মানাইবো মেয়েটিও চুড়িগুলো খুব পছন্দ করলো, তবুও বললো, “সত্যি কতেছেন আমি ওর চোখে চোখ রেখে বললাম, “সত্যি কতেছি, তুমি তো খুউব সোন্দর, তুমি যেইডা পরবা সেইডাই সোন্দর লাগবো, তয় এইডা সবচাইতে সোন্দর লাগবো দুটো কাজ হলো, আমার চোখ থেকে চোখ ফেরাতে পারলো না, মুগ্ধ দৃষ্টিতে বেশ কিছুক্ষন তাকিয়ে থাকলো, তারপর ওকে সুন্দর বলাতে ওর মন ভিজে গেল, নাক ঘেমে উঠলো, লজ্জা লজ্জা হাসি দিয়ে চোখ নামিয়ে নিল।
          এদিকে যুবকটি একটু ইতস্তত করছিল যখন দোকানী চুড়ির দাম চাইল, দামটা একটু বেশি। আমি বুঝতে পারলাম যুবকটির কাছে বেশি টাকা-পয়সা নেই। তবুও আমার দিকে হেসে সে দাম মিটাতে মিটাতে বললো, “বাইজান বাঁচাইলেন, অনেকক্ষন দোরে চুড়ি দেখতাছে পছন্দই অয়না, আর আমি ঠিক এইগুলা বালো চিনিনে, তা বাইজানের বাড়ি কোন গাঁয় আমি আমার গ্রামের নাম বললাম, নিজের নামও বললাম। তখন যুবকটিও তার পরিচয় দিয়ে বললো, “আমার নাম বসির, যে দেকতাছেন গেরামডা ঐহানে আমার শ্বশুর বাড়ি। আর আমার বৌ রূপসী। নতুন বিয়া অইছে তো তাই ওরে লইয়া মেলায় বেড়াইতে আসছি, তা বাইজান বিয়া শাদি কইরছেন নি?”
          আমরা হাঁটতে হাঁটতে একটু ভিড়ের বাইরে চলে এসেছিলাম। আমি হো হো করে হেসে বললাম, “না রে বাই, আপনের বৌয়ের মতোন কোন রূপসী এহনো আমার ঘরে আসে নাই, আমি একলাই আছি। তয় বাই আপনে খুউব বাগ্যবান, নামের মতোন সত্যিই আপনের বৌ খুউব রূপসী আমার কথায় রূপসী বেশ লজ্জা পেল, আমি খেয়াল করলাম ওর ফর্সা গাল লালচে হয়ে উঠলো। বসির আমাকে ওদের সাথে মেলায় বেড়ানোর প্রস্তাব দিলে আমি লুফে নিলাম। কিছুক্ষন ধরে ঘুরতে ঘুরতে আমরা খুব আন্তরিক হয়ে উঠলাম। যখন ভিড়ের মধ্যে ঢুকছিলাম, রূপসী অবলীলায় আমাদের মাঝে দুহাতে দুজনকে ধরে হাঁটছিল। রূপসীর স্পর্শে আমার শরীরে শিহরণ জাগছিল।
[+] 1 user Likes Sexpeare's post
Like Reply
#3
Heart 
গ্রামের সুন্দরী যুবতী বধু
(দুর্গা পূজায় গ্রামের সুন্দরী যুবতী বধুর সঙ্গে সঙ্গম)
পর্ব – ৩
          এভাবে প্রায় ঘন্টা মেলায় ঘোরার পর আমরা যখন ক্লান্ত, তখন রূপসীর সাথে আমার দূরত্ব কমে একেবারে নেই হয়ে গেছে। আমি অনায়াসেই ওর হাত ধরছিলাম, ঠাট্টা-ইয়ার্কি করছিলাম। বসির ছেলেটা সহজ-সরল গ্রাম্য যুবক, বুদ্ধিও কম, বলদ টাইপের, তবে মনটা ভালো। আমি ওর বৌয়ের সাথে ঠাট্টা-তামাশা করছিলাম আর হে হে করে হাসছিল। অন্য কেউ হলে অতো সুন্দরী বৌকে অন্য একটা উঠতি যুবকের সাথে অতটা মিশতে দিতো না। আর এখানেই বসির ভুলটা করলো, রূপসীও ক্রমে ক্রমে আমার দিকে ওর দুর্বলতা প্রকাশ করে ফেলছিল, যেটা বসির একটুও ধরতে পারলো না। কথায় কথায় জানলাম, মাত্র মাস হলো ওদের বিয়ে হয়েছে।
          রূপসীর প্রশ্রয় আর বসিরের বলদামীতে আমার মাথায় শয়তানী খেলা করতে লাগলো। ফন্দি আঁটতে লাগলাম, কি করে রূপসীকে আরো অনেকক্ষণ আমার সাথে রাখা যায়, এবং আমি নিশ্চিত ছিলাম যে, সময় পেলে ক্রমে ক্রমে রূপসী আমার দখলে চলে আসবে। যদি পুরো রাতটা ওকে ধরে রাখতে পারি, কে জানে হয়তো আজ রাতেই ওর সাথে আমার বাসর হতে পারে। ঘুরতে ঘুরতে ক্ষিদে লেগে গিয়েছিল। আমি ওদেরকে ডেকে নিয়ে গরম গরম গুড়ের জিলাপী খাওয়াতে নিয়ে গেলাম। দোকানী একটা প্লেটে জিলাপী দিলো। আমরা তিনজনে বেঞ্চিতে বসে জিলাপী খাচ্ছিলাম। বসির নিজেই রূপসীকে আমাদের দুজনের মাঝখানে বসতে বললো। প্লেট থেকে জিলাপী তুলতে গিয়ে প্রায়ই রূপসীর গায়ের সাথে আমার হাতের ঘষা লাগছিল। এক সময় আমি ইচ্ছে করেই সামনে ঝোঁকার সময় আমার কনুই বাঁকা করে দিলাম, ফলে ঠিকই রূপসীর নরম দুধের সাথে আমার কনুইয়ের সংঘর্ষ হলো। রূপসী সেটা বুঝতে পারলো, কিন্তু কিছু বললো না, শুধু আমার দিকে তাকিয়ে চোখ পাকিয়ে শাসন করলো। তারপর আমরা নাগরদোলায় চড়লাম আর পুতুল নাচ দেখলাম। বলাই বাহুল্য খরচ আমিই করছিলাম। আর এরই মধ্যে আরো বেশ কয়েকবার রূপসীর দুধের সাথে আমি চাপ লাগালাম। প্রথম প্রথম চোখ পাকিয়ে শাসন করলেও পরের দিকে মেনে নিল। আমার বুকের মধ্যে দুরুদুরু করতে লাগলো। আমি পরিষ্কার বুঝতে পারলাম কোনভাবে ওকে ধরে রাখতে পারলে হয়তো ওকে আরো কাছে পাওয়ার একটা সুযোগ পাওয়া যাবে, যদিও সেটা ছিল প্রায় অবাস্তব কল্পনার মত। 
          রাত প্রায় ৮টা বেজে গেল, বসির বাসায় ফেরার প্রস্তাব দিল কিন্তু রূপসী আরো কিছুক্ষন আমার সাথে থাকতে চাইছিল। তখন আমার মাথায় আইডিয়াটা এলো আর সাথে সাথে আমি ওদেরকে আজ রাতে যাত্রা দেখার প্রস্তাব দিলাম। যদিও বসির প্রথমে যাত্রা দেখতে অস্বীকার করে বললো, “বাই আমি রাইতে জাগে থাকতে পারিনে, তাছাড়া খিদাও লাগছে খুব কিন্তু রূপসী প্রচন্ড আগ্রহ দেখিয়ে বললো, “যতটুকুন পারেন ততটুকুন দ্যাখবেন, গুম আইলে গুমাইবেন রূপসীর আগ্রহের কাছে বসির টিকতে পারলো না, রাজী হতেই হলো। কিন্তু সমস্যা আরেকটা ছিল, তখন আশ্বিণ মাস, ফলে সময়ই শীত শীত লাগছিল, রাত গভীর হলে আরো শীত লাগে, অথচ আমাদের কারো গায়েই শীতের কাপড় নেই।
[+] 1 user Likes Sexpeare's post
Like Reply
#4
Good Starting. Valo laglo
Like Reply
#5
Heart 
গ্রামের সুন্দরী যুবতী বধু
(দুর্গা পূজায় গ্রামের সুন্দরী যুবতী বধুর সঙ্গে সঙ্গম)
পর্ব – ৪  
          সে সমস্যার সমাধানও রূপসীই করে দিল। রূপসী ওর স্বামীকে বাড়ি গিয়ে খেয়ে আসতে বললো আর আসার সময় তিনটা চাদর নিয়ে আসতে বললো। প্রথমে গাঁইগুঁই করলেও সুন্দরী বৌয়ের আব্দার অস্বীকার করার মত পুরুষ বসির ছিল না। বলদের মতো নিজের অপরূপ সুন্দরী কচি বৌটাকে সেই রাতে সদ্য চেনা এক যুবকের কাছে রেখে সে গেল খিদে মেটাতে। আমি রূপসীকে একা পেয়ে আরো সাহসী হয়ে উঠলাম। রূপসী আমাকে বললো, “চলেন কুথাও বসি, হাঁইট্যা হাঁইট্যা পাও ব্যাতা অয়্যা গেছে আমারও বেশ শীত করছিল, ঝিরঝিরে বাতাস বইছিল। বললাম, “ চলো কুথাও বসি আমরা মেলা থেকে বেরিয়ে এসে মিনিট পাঁচেক হাঁটলাম। একটা মোটা গাছের গুঁড়ি ক্ষেতের আইলে পড়ে ছিল, আমি সেটাতেই বসলাম।
          রূপসী আমার একেবারে গা ষেঁষে বসলো, সম্ভবত শীতের কারণে কিন্তু সেটা আমার কামোত্তেজনার কারন হয়ে উঠলো। ওর নরম শরীরের স্পর্শে আমার বিশেষ অঙ্গটা জেগে উঠতে লাগলো। আমি ওর পরিবারের কথা জানতে চাইলে জানালো যে ওরা ভাই-বোন, - সবার বড়। ওর আরো দুটি ভাই আর দুটি বোন আছে। ক্লাস সিক্সে পড়ছিল আর তখনই বসিরের সাথে বিয়ে ঠিক হয়ে গেল আর মাস আগে ওদের বিয়ে হয়ে গেল। বিনিময়ে রূপসীও আমার ব্যাপারে জানতে চাইলো। আমি সব বললাম। সবচেয়ে অবাক হলো তখন যখন জানলো যে আমি কলেজে পড়ি আর ওকে আমার খুব পছন্দ হয়েছে।
          রূপসী আমার ডান দিকে বসে ছিল। কথা বলতে বলতে আমি উদ্দেশ্যমূলকভাবে আমার ডান হাতে ওর বাম হাতের কড়ে আঙুলটা ধরলাম। আসলে আমি দেখতে চাইছিলাম, আমার হাত থেকে এর হাত ছাড়িয়ে নেয় কিনা। রূপসী ওর আঙুল ছাড়িয়ে তো নিলই না বরং আমার হাতটা আঁকড়ে ধরলো। আমি ওর আঙুলগুলি আমার আঙুলের ফাঁকে ফাঁকে ঢুকিয়ে নিয়ে শক্ত করে চেপে ধরলাম। সেটা ছিল আমার জন্য অত্যন্ত সঙ্কটময় একটা সময়। ভাবছিলাম, একটু ভুল হয়ে গেলেই সব ভন্ডুল হয়ে যাবে। হঠাৎ রূপসী আমাকে অবাক করে দিয়ে আমার কাঁধে ওর মাথা রেখে বললো, “মনি বাই, আমনে বিয়া করেন নাই ক্যা আমি সুযোগটা নিলাম, বললাম, “আমার কি আর সেই কপাল?”
          রূপসী মাথা উঠালো না, বরং আমার ডান বাহু আঁকড়ে ধরে বললো, “ক্যা?” বললাম, “তোমার তো বিয়া অয়াই গেছে, না হলি তুমাকি বিয়া করতাম। তুমার মতোন সোন্দর মাইয়া আর কই পামু?” রূপসীর হাত আমার বাহুতে আরো চেপে বসলো, বললো, “গুল ঝাইরেন না, আমি শুনছি কলেজে কতো সোন্দর সোন্দর মাইয়ারা পড়তে আসে আর পুলারা হেগোরে সাতে পিরিত করে আমি হাসলাম, বললাম, “তুম ঠিকই কইছো, তয় হেরা তুমার দারেকাছেও সোন্দর না, সবগুলান খাপসা রূপসী হাসলো, বললো, “আমনে আমারে খাইছেন, আমনে পাগল অয়া গেছেন আমি বললাম, “অহনো তুমারে খাই নাই, আর সত্যিই আমি তুমার জন্যি পাগল অয়া গেছি। লও বসির হালারে ফাঁকি মাইরা দুইজনে ভাইগ্যা যাই
[+] 3 users Like Sexpeare's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)