Thread Rating:
  • 72 Vote(s) - 3.04 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেলিনার জীবনগাথা
#1
Heart 
সেলিনার জীবনগাথা - এক '


সেলিনাঃ কবে আসবে তুমি?

খালেদঃ ঠিক বুঝতে পারছি না বউ আমার। তবে, আসবো খুব তাড়াতাড়ি।

সেলিনাঃ তুমি বোঝো তোমার বউ কত্তোটা কষ্টে আছে? আমি কি শুধুই তোমার কাছে টাকা চেয়েছি? আর কিছু কি চাওয়ার নেই আমার? আমার কি কোনো চাহিদা নেই বলোতো?

খালেদঃ আমি তো জানি বউ তোমার চাহিদা আছে। কিন্তু, আমাদের ভালো থাকতে হলে, ছেলে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করতে হলে তো টাকার প্রয়োজন। আর তোমার স্বামীর তো ব্যাংক ভর্তি টাকা নেই। সেই কারণেই তো তোমার এবং আমার এই স্যাক্রিফাইস দিতে হচ্ছে।

সেলিনাঃ সবই বুঝতে পারছি। কবীর, আর মাইশার দিকে তাকিয়েই তো সব মেনে নিতে হচ্ছে। জানি না কবে তোমায় কাছে পাবো। তোমার কষে কষে চোদন খাওয়াটা খুব মিস করছি আমি।

খালেদঃ আমি কি কম মিস করছি? আমার বউটা, আমার রসালো বউটার রসালো ডবকা শরীরটা, তানপুরাময় পাছাটা কত্তোদিন হয়ে গেলো থাপড়াতে পারি না। তোমার রসালো গুদটার নোনতা রস খেতে পারি না। তোমার বুকের আটত্রিশ ডিডি সাইজের বড় মাই দু'টো দুই হাতে ধরতে পারি না, টিপতে পারি না, চটকাতে পারি না, এমনকি মুখে তোমার বড় বোটা দু'টো পুরে নিয়ে কামড়ে কামড়ে চো চো করে চুষতে ও পারি না।

সেলিনাঃ উফফফ। কি সব কথা বলছো তুমি। তোমার কথা শুনেই তো আমার পেন্টিটা ভিজে গেলো গুদের রসে। আজ তোমার ঘরে কেউ নেই নাকি?
খালেদঃ না গো। আজ ওরা এখনো আসেনি। আমার আগে ছুটি হয়ে গেছে বলে জলদিই চলে আসলাম যদি আমার মাগিটা কে কাছে পাওয়া যায়। জলদিই দরজাটা বন্ধ করে আমার দেওয়া একটা ইনার সেট পরে ক্যামেরার সামনে এসো তো। বীর্য না ঢাললে শান্তি হচ্ছে না গো আমার।

সেলিনাঃ খুব মাগি না আমি বাঞ্চোদ। তোর স্ত্রী কে এখানে রেখে গেছিস। জানিস রাস্তাঘাটে এই ডবকা শরীর থাকায় কত্তো কথা শুনতে হয়। আচ্ছা দাঁড়াও একটু, এখুনি আসছি তোমার জন্য রেডি হয়ে।

আমি জলদিই বিছানা থেকে নামলাম। কিন্তু, কল কাটলাম না। এরকম ভাবে কলটা সেট করলাম যাতে আমি ড্রেস চেঞ্জ করলে আমার বর, আমার স্বামী, আমার হাব্বি, আমার চোদনবাজ স্বামী আমায় দেখতে পারে ক্লিয়ারলি। জলদিই দরজাটা লাগিয়ে এক এক করে শাড়ি, ব্লাউজ, পেটিকোট সব খুলে ফেললাম। পরনে থাকা ব্রা পেন্টি ও খুলে ফেললাম। খালেদ পছন্দ করে আমার ডবকা শরীরটা। খালেদ পছন্দ করে আমার পাক-পবিত্র, পাক-সাফ থাকা। সে কারণে আমার বগলে, এবং আমার রসালো গুদটার আশেপাশে একটা চুল ও মানে বাল রাখি না। সব ক্লিন করে রাখি। খালেদ কে দেখিয়ে দেখিয়ে একটা ব্রা পেন্টি পরে নিলাম। খালেদের পাঠানো ব্রা পেন্টি। যে পেন্টিটা আমার বিয়াল্লিশ সাইজের পাছার খাঁজেই গুঁজে থাকে পরলেই। রেডি হয়ে ফোনটা হাতে নিয়ে আমার বিশাল সাইজের আটত্রিশ ডিডি মাই জোড়া দেখাতে দেখাতে খালেদের সরিষার তেল মাখা ধোনের দিকে তাকিয়ে মুচকি হেঁসে বললাম,

সেলিনাঃ খুব না? খুব? বউ কে দেখে ধোন খেঁচা হচ্ছে?

খালেদঃ তুমি যা হট এন্ড সেক্সি গো সেলিনা। তোমার মতো মাগি কে আমার বউ হিসেবে পেয়েছি আমি। আমি তো সবসময়ই ভালো থাকি গো। আর, এরকম একটা ডবকা শরীর দেখে না খেঁচে থাকা সম্ভব তুমি বলোতো? নাও, এইবার বিছানায় বসো তো, আর আমার পাঠানো ডিডলডোটা বের করো। ওটারও তো কাজ চালাতে হবে না-কি!

সেলিনাঃ খুব শখ না বুড়োর বউয়ের গুদে ডিলডো ঢুকবে আর সেটা দেখে ধোন খেঁচে বীর্য ঢালার। উম্মম্মম্মম্ম তোমার ধোনটা কিন্তু শুঁকিয়ে যাচ্ছে দিন কে দিন।

খালেদঃ শুঁকাবে না কেন? তোমার গুদের রস যে বহুদিন এই ধোনটা স্পর্শ করে না গো। তোমার গুদের রসের মধ্যে যে ঘোরাঘুরি করে না ধোনটা। সে কারণেই তো শুঁকিয়ে যাচ্ছে। আহহহহহহহ্ ঢোকাও এখন প্লিজ।

সেলিনাঃ তোমার জ্বালায় আর পারি না। নাও, দেখো তোমার বউয়ের রসালো গুদটা। দেখো তোমার ধোনটা দেখে কি অবস্থা আমার গুদটার।

খালেদঃ উম্মম্মম্মম্ম সবটুকু গুদের রস এই দেখো এই জিহ্বা, এই ঠোঁট জোড়া দিয়ে নোংরা ভাবে চোষন দিয়ে খাবো আমি। আহহহহহহহ্ নাও, এইবার ঢোকাও, আমার ধোনটা ঢোকার জন্য রেডি গো একদম।

সেলিনাঃ আহহহহহহহ্... আহহহহহহহ্... কত্তোদিন পর আহহহহহহহ্... তোমার বউ তোমার ধোনটা গুদের ভেতরে ঢোকাচ্ছে। আহহহহহহহ্... আর একটু জ্বোরে চাপ দাও, আর একটু জ্বোরে ঠাপ দিয়ে ঢুকিয়ে দাও আহহহহহহহ্..

খালেদঃ আহহহহহহহ্ বউ। তোমার গুদে ঠাপ মেরে ধোনটা আহহহহহহহ্ পুরোটা ঢুকিয়ে দিলাম গো। আহহহহহহহ্ ঢুকিয়ে দিলামমম...

সেলিনাঃ আহহহহহহহ্ বোকাচোদা রে। আহহহহহহহ্ চোদ চোদ চোদ তোর বউ কে। আহহহহহহহ্ থামবি না মাদারচোদ।

খালেদঃ আহহহহহহহ্ ঠাপাচ্ছি রে ঠাপাচ্ছি খানকির বাচ্চা। আহহহহহহহ্ বেশ্যা ঠাপাচ্ছি তোর রসালো গুদটা। আমার ধোনটা দিয়ে জ্বোরে জ্বোরে ঠাপাচ্ছি কোমর দুলিয়ে। আহহহহহহহ্ তোর রসালো গুদটা আজ কেলিয়ে চুদবো রে।

সেলিনাঃ হ্যা। তাই চোদো। চোদো তোমার বউয়ের গুদ। আহহহহহহহ্ তোমার বউয়ের গুদে অনেক রস গো। আহহহহহহহ্ বেরুবে, বেরুবে, বেরুবে আমার। আহহহহহহহ্ আরো জ্বোরে ঠাপাও প্লিজ, আহহহহহহহ্ আরো জ্বোরে ঠাপাও গো।

খালেদঃ ওরে খানকি! ওরে বেশ্যা! ওরে মাগি! ঠাপাচ্ছি রে। তোর রসালো গুদটায় জ্বোরে জ্বোরে ধোনটা ঢুকিয়ে ঠাপাচ্ছি রে। আহহহহহহহ্ আমারও হয়ে আসবে রে হয়ে আসবে। আহহহহহহহ্ তোর গুদে ঢালবো রে।

সেলিনাঃ হ্যা তাই করো। থেমো না থেমো না। সব টুকু বীর্য ঢেলে দাও গো। আমি আর পারছি না। তোমার বীর্য গুদে ঢেলে দাও সোনা বর। আহহহহহহহ্ ভালো করে ঢেলে দাও আহহহহহহহ্ আমার বেরিয়ে গেলো গো। বেরিয়ে গেলো...

খালেদঃ আহহহহহহহ্ সেলিনা। তোমার গুদে আহহহহহহহ্ নাও নাও নাও আহহহহহহহ্ আমার বীর্য নাও। আহহহহহহহ্ এই যে ঠাপাতে ঠাপাতে ঢালছি ঢালছি ঢালছি দেখো। আহহহহহহহ্ সবটুকু থকথক করে বেরুচ্ছে দেখো দেখো... আহহহহহহহ্।

সেলিনাঃ আহহহহহহহ্ কি যে শান্তি। তোমার বীর্য গুদে পেয়ে কি যে শান্তি লাগছে গো। আহহহহহহহ্ খুব শান্তি পেলাম। নাও এখন বউয়ের মাইয়ের বোটা দু'টো চুষে খাও। এই দু'টো খেতে তো ভুলেই গেছো একদম।

খালেদঃ উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম তোমার বোটা দু'টো মুখে পুরে নিয়ে দেখো কেমন করে চুষছি উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। আহহহহহহহ্ বউ এখনো তোমার মাই দু'টো ঝোলেনি গো। কি যে ভালো লাগে আমাররর। উফফফ তেতাল্লিশ বছর বয়সী মাগি তুমি, এখনো ঝোলেনি তোমার। আহহহহহহহ্, এরকম হয়েই থেকো তুমি। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ আহহহহহহহ্ আস্তে কামড়াও, আস্তে কামড়িয়ে চোষো। রাক্ষস তুমি। আহহহহহহহ্ হয়েছে ছাড়ো এখন। আর না। অনেক জ্বালিয়েছো তুমি। আহহহহহহহ্..

খালেদঃ এই এখন রাখতে হবে, ওরা মনে হয় সব চলে এসেছে গো। আবার পরে কখনো কথা হবে, আজ আর হবে না ঘুমিয়ে পরো ছেলে মেয়েরা ঘুমিয়েছে কি-না দেখে। রাখছি বউ, রাখছি। আই লাভ ইউ।

সেলিনাঃ আই লাভ ইউ টু। রাখো এখন... সকালের জন্য ছবি পাঠিয়ে দেবো। সেটা দেখে নিজেকে শান্ত করে কাজে মন দিও। যাও..

খালেদ ফোন কেটে দেওয়ার পর পর্ন হাবে ঢুকে অল্প বয়সী ছেলের চোদনের ভিডিও দেখতে দেখতে ডিলডোটা গুদে ঢুকিয়ে দিয়ে আরো একবার আমার গুদের রস খসাতে হলো। খালেদের বয়স হয়ে যাওয়ায় এখন অল্প সময়েই বীর্য ঢেলে দিলেও, আমার দুই-তিনবার চোদা না খেলে কিংবা গুদে ডিলডো ঢুকিয়ে গুদের রস বেশ কয়েকবার না বের করলে শরীরটা শান্ত হয় না। গুদের রস খসিয়ে ওয়াশরুমে যেয়ে ফ্রেশ হয়ে ব্রা পেন্টিটা বাস্কেটে রেখে দিলাম, যাতে সকালে কাজের মেয়েটা এসে ধুয়ে দেয়। ফ্রেশ হওয়ার সময়ে শাওয়ার নিয়ে নিলাম। শাওয়ার নিয়ে ব্রা পেন্টি আবারও পরলাম, এবং উপরে একটা লং নাইটি পরে নিলাম। রাত্রে ঘুমানোর সময়ে নাইটি পরা অভ্যাস আমার। নাইটি পরলেও আমার মাইয়ের খাঁজ বেশ খানিকটা দেখা যায়, এবং বেশ ডিপ ভাবেই। তবুও, ছেলে মেয়ে বাসায় থাকে, সে কারণে সে-রকম কিছু ভাবি না। আমার স্বামীর মা বাবা মানে শশুর শাশুড়ী ও আমার দেবর, ও ভাসুরের পরিবার গ্রামেই থাকে। ছেলে মেয়ের পড়াশোনার জন্য শহরে এসে থাকতে হচ্ছে আমার। ছেলেটা এইবার কলেজের দ্বিতীয় বর্ষে উঠলো, এবং মেয়েটা অনার্স থার্ড ইয়ারে পড়ছে।

আমি সেলিনা, তেতাল্লিশ বছর বয়সী মহিলা, এবং বিবাহিতা। স্বামী, দুই সন্তান নিয়ে সুখের পরিবার। ঢাকা শহরের এক অঞ্চলে বসবাস। বড় মেয়ে মাইশা, বাইশ বছর বয়সী। ছোট ছেলে কবীর, আঠারো বছর বয়সী। তেতাল্লিশ বছর বয়সী শরীরটাই মাইয়ের সাইজ আটত্রিশ ডিডি, কোমর চৌত্রিশ, ও নিতম্ব জোড়া একদম পারফেক্ট বিয়াল্লিশ। নিজেকে ফিট রাখতে ভালোবাসি।

যাই হোক। নিজের রুম থেকে বের হয়ে প্রথমেই মেয়ের রুমে গেলাম। দরজার কাছে এসে দরজায় নক করলাম। বয়সে ছোট হোক কিংবা বড়, সবার পার্সোনাল লাইফ আছে, তাই ঘরে ঢোকার সময়ে পারমিশন নেওয়াটা ভালো। ঘড়িতে এখন এগারোটা বাজে।

সেলিনাঃ কি রে মা। ঘুমিয়ে পরেছিস।

মাইশাঃ না মা। আসো ভেতরে। পড়ছি আমি এখনো।

সেলিনাঃ রাত প্রায় এগারোটা বাজে, এখনো পড়ছিস কেন?

মাইশাঃ সামনে পরীক্ষা মা। তাই একটু পড়তে হচ্ছে। তুমি এখনো ঘুমাও নি কেন? গোসল করেছো নাকি?

সেলিনাঃ হ্যা রে। একটু আগেই গোসল করলাম। ঘুমাবি কখন তুই?

মাইশাঃ ঘুমাতে তো দেরি হবে মা। তোমার ঘুম পাচ্ছে? যাও ঘুমাও গিয়ে। সকালে একটু ডেকে দিও সাতটাই।

সেলিনাঃ এত্তো সকালে উঠবি কেন? আর আমার ঘুম পাইনি। আয় মা মেয়ে একটু গল্প করি।

মাইশাঃ আমার সামনে পরীক্ষা মা। তোমার ছোট ছেলে আর আদরের একমাত্র ছেলে তার সঙ্গে যেয়ে গল্প করো। আমার সাথে করতে হবে না।

সেলিনাঃ দেখো দেখি কান্ড! কবীর শুধু আদরের। তুই আদরের না আমার?

মেয়েটা আমার সবসময়ই এরকম ই। কবীর কে একটু আদর করলেই, মনে করে ওকে আদর করছি না। হাসি দিয়ে মাইশার চেয়ারের পেছনে যেয়ে কাঁধ ধরে চেয়ার থেকে উঠিয়ে নিলাম। আমার দিকে দাঁড় করিয়ে বললাম।

সেলিনাঃ আমার কাছে কবীর যে-রকম আপন। তুই ও সে-রকম আপন। কেউ কারো থাকে কম বেশি না, বুঝলি? বলেই কপালে একটা কিস করলাম উম্মম্মম্মম্মম্মাহ্। নে এখন পড়তে বস।

মাইশাঃ আম্মুর এরকম আদরে আমি আম্মুর কোমরটা জড়িয়ে ধরলাম। আর আম্মুর গালে আমি বেশ কয়েকটা কিস করলাম উম্মম্মম্মম্মাহ্ উম্মম্মম্মম্মাহ্ উম্মম্মম্মম্মম্মাহ্।  নাও, এইবার তুমিও খুশি হয়ে যাও।

সেলিনাঃ পাগলি একটা। আয় বুকে আয় কিছুক্ষণ। তারপর পড়তে বসবি।

মাইশাঃ তোমার বুকে না আসতে পারলে আমার পড়াতে একদমই মন বসবে না আম্মু। তোমার এই নরম বুকে, মানে তোমার এই দু'টো এর উপরে নাও মুখ রেখে জড়িয়ে ধরলাম।

বলেই আম্মুর বুবস এর উপরে মুখটা চেপে জড়িয়ে ধরেছি। আম্মুর সঙ্গে একটু দুষ্টুমি করি আমরা মা মেয়ে একে অপরের সঙ্গে ফ্রী হওয়াতে।

সেলিনাঃ উম্মম্মম্মম্ম পাগলিটা। আস্তে সোনা। এই নে আমার বুবস এর উপরে তোর মাথাটা আরো চেপে ধরলাম। এত্তো ঢং করে বুক বলতে হবে না। সবসময় তো বুবস ই বলিস। তবে দেখিস মা, কবীরের সামনে আবার বলতে যাস না। বড় হচ্ছে ও।

মাইশাঃ আমার বয়েই গেছে তোমার ছেলের সামনে এ-সব বলতে। উম্মম্মম্মম্ম খুব শান্তি তোমার বুবস এর খাঁজে আম্মু। খুব বড় বুবস হওয়ায় আরো শান্তি। নরম বালিশ একদম।

সেলিনাঃ আহহহ্ চুপ। আজেবাজে কথা শিখেছিস শুধু। জড়িয়ে থাক ভালো করে।

আমার মেয়ের প্রতি আমি দূর্বল। আমি লেসবিয়ান নয়। কিন্তু, লেসবিয়ান ভিডিও দেখে দেখে মেয়ের এ-সব পাগলামি এখন নিজের ও ভালো লাগে। মেয়েটা কে জড়িয়ে ধরলাম শক্ত করে। আমার বুবস এর খাঁজ বরাবর। ওর নিঃশ্বাস টের পাচ্ছি আমার ক্লিভেজের উপর। মাইশা হঠাৎ ক্লিভেজ বরাবর একটা কিস করলো। আমি কেঁপে উঠলাম।

সেলিনাঃ কি করছিস। আহহহ্। চুপ করে জড়িয়ে থাক।

আম্মুর বুকে না মানে বুবস এর উপরে আমি রোজ মাথা দিই আর জড়িয়ে থাকি। আমার খুব ভালো লাগে। কিন্তু আজকাল ভালো লাগা একটু একটু করে বাড়ছে। আম্মুর নরম বুবস এর ক্লিভেজে হাল্কা করে নাকটা গুঁজে ঘষে দিয়ে আলতো করে একটা কিস করলাম উম্মম্মম্মম্মাহ্।

মাইশাঃ কেন মা? তোমার ভালো লাগেনি? আমার কিস?

সেলিনাঃ লাগবে না কেন? অনেক ভালো লেগেছে। তবে, এখন আর না। অনেক আদর করেছিস।

মাইশাঃ আম্মু! আমার না ইচ্ছে হয়েছে স্টাইলিশ ইনার সেট পরতে। তুমি এনে দেবে আম্মু?

সেলিনাঃ কাকে দেখানোর শখ জেগেছে হ্যা? ওই বাদরটা কে? তোর বয়ফ্রেন্ড কে?

মাইশাঃ ধ্যাত না। ওকে দেখাতে যাবো কেন বিয়ের আগে। আমি তোমার মেয়ে বুঝেছো। ইচ্ছে করছিলো আসলে খুব করে, যদি তুমি পারমিশন দিতে, আমি কিনে আনতাম।

সেলিনাঃ তোর যেতে হবে না। আমি কিনে এনে দেবো। কাল দেখি কবীর কে নিয়ে শপিংয়ে যাবো। তখন এনে দেবো। বুঝেছি আমি কেমন ইনার চাচ্ছিস। উম্মম্মম্মম্ম ছাড়! আবার কিস করছিস!

মাইশাঃ আম্মু.. তোমায় না একটা কিস করতে ইচ্ছে করছে।

সেলিনাঃ ইচ্ছে করছে যখন কর। মানা করেছি নাকি। বুবসে তো করলি।

মাইশাঃ না মানে। বুবসে কিংবা গালে না আম্মু।

সেলিনাঃ তাহলে কোথায়?

মাইশাঃ তোমার এখানে।

সাহস করে মায়ের ঠোঁট জোড়ার উপরে আঙুল বুলিয়ে দিলাম। আম্মু তাকিয়ে আছে আমার দিকে, দরজার দিকে একবার তাকালো।

সেলিনাঃ কবীর চলে আসবে রে মা।

মাইশাঃ আমি বুঝলাম মা রাজি। কিন্তু, কবীরের জন্য না না করছে। হঠাৎ করেই আম্মুর গালটা দুই হাত দিয়ে ধরেই আম্মুর নরম ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরলাম, সঙ্গে একটু চেপেই ধরলাম। ঠোঁটে স্লোলি স্লোলি কিস করতে লাগলাম। আম্মু একসময় রেসপন্স না করলেও এখন রেসপন্স করতে শুরু করলো। ধীরে ধীরে চুষছি আম্মুর ঠোঁট উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

সেলিনাঃ হঠাৎ করেই মেয়েটা এরকম করবে বুঝে উঠতে পারিনি। হঠাৎ করেই কিস করতে শুরু করতেই মেয়ের মনে কষ্ট দিতে না চেয়ে আমি ও রেসপন্স করতে লাগলাম। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম মা কি করছিস। আহহহহহহহ্ আস্তে মা। আস্তে খা মায়ের ঠোঁট জোড়া আহহহহহহহ্ জিহ্বা ও মুখে পুরে নিচ্ছিস উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

মাইশাঃ আম্মু ও যখন ঠোঁট চুষতে শুরু করেছে, আমিও তখন আরো একটু বেশিই করে ঠোঁট চুষতে চুষতে আম্মুর জিহ্বা মুখে পুরে নিলাম। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম আম্মু। খেতে দাও আজ যখন সুযোগ দিয়েছো। উম্মম্মম্মম্ম তোমার রসালো ঠোঁট জোড়া আহহহহহহহ্ আম্মু। তোমার মুখের লালা। মুখের জিহ্বা। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম কিস করো আম্মু। আহহহহহহহ্...

সেলিনাঃ যখনই বুঝলাম মেয়ে আমার কন্ট্রোল হারিয়ে ফেলছে একটু একটু করে, তখনই আমি আরো কিছুক্ষণ চুষতে দিলাম আমার ঠোঁট। কিন্তু, এইবার ঠোঁট থেকে ঠোঁট ছাড়িয়ে নিলাম। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম হয়েছে হয়েছে অনেক খেয়েছিস। আহহহহহহহ্.. পাগল বানিয়ে দিচ্ছিস। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম থাক। আর না।
বলেই ঘর থেকে বের হয়ে আমি চলে আসলাম নিজের ঘরে। মাইশা কি লেসবিয়ান হয়ে যাচ্ছে! চোখ মুখে পানি দিয়ে এইবার ছেলের ঘরের দিকে এগোতে থাকলাম.. দেখি ছেলেটা কি করছে!

[ যদি আপনাদের ভালো লাগে, কন্টিনিউ করবো। গল্পটা এগিয়ে যাবে অনেক দূর পর্যন্ত। আর পছন্দ না হলে, ডিলিট করে দিবো। আপনাদের ভালো লাগলে, আমি প্লটের পাশাপাশি আমার গল্প গুলো পেইজ খুলে সেখানে পোস্ট করবো। ]

Writer : Fardin Bayezid, Para Player.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart 
সেলিনার জীবনগাথা - দুই '



চোখে মুখে ভালো করে পানি দিয়ে আয়নায় নিজেকে একবার দেখে নিয়ে চুল ঠিক করে নিয়ে নিজের ঘর থেকে বের হয়ে ছোট একমাত্র আদরের ছেলের ঘরের দিকে এগোতে থাকলাম। কিছুক্ষণের মধ্যেই চলে আসলাম। কিন্তু, ছেলের ঘরের দরজায় নক না দিয়েই ঢুকে পরলাম। ঢুকতেই দেখি ছেলে আমার ওপাশ ফিরে কোলবালিশ জড়িয়ে শুয়ে আছে, এবং ফোনে কারো সঙ্গে চ্যাটিং করছে অথবা কোনো ভিডিও দেখছে। কিন্তু, ছেলেটা বার-বার কোলবালিশের সঙ্গে ওরকম করছে কেন। মনে হচ্ছে আমার ছেলেটার বউ কোলবালিশ, এরকম ভাবে ডলছে! কি ডলছে! আমার ছেলের ধোন! ইসসস এই অবস্থায় ছেলের ঘরে আসা ঠিক হয়নি। ছেলের এ-সব কান্ডকারখানা দেখে আর থাকতে পারলাম না। বের হয়ে আসলাম। বের হয়ে এসে ছেলের দরজায় নক নক করলাম।

সেলিনাঃ আব্বু ঘুমাইছো তুমি?

কবীরঃ ফোনে রোল প্লে করছিলাম এক মহিলার সঙ্গে মা ও ছেলের, আর ধোনটা ডলছিলাম কোল বালিশের সঙ্গে। সত্যি বলতে রোল প্লে এর সময় যে মহিলার সঙ্গে প্লে করছিলাম তার ছদ্মনাম দিয়েছিলাম আমার মায়ের নামে। আম্মুর কন্ঠস্বর পেয়ে বললাম, না আম্মু জেগে আছি। ভেতরে আসো, দরজাটা খোলা আছে।

কথাটা বলে আমি ঠিক হয়ে শুয়ে পরলাম আম্মুর দিক থেকে, আম্মু রুমে ঢুকতেই অবাক হয়ে গেলাম। এরকম ড্রেসআপে খুব কম দেখা যায় আম্মু কে। কিন্তু, কখনো আমার ঘরে আসেনি এরকম ভাবে। সত্যি বলতে আম্মুর পরনে লং নাইটি আর আম্মুর ক্লিভেজ শো হচ্ছে, যাকে বাংলা ভাষায় বলা হয় দুধের খাঁজ, মাইয়ের খাঁজ। তবুও, নিজের চোখ সংযত করে ফোনে টেক্সট করলাম সেই মহিলা কে, " ঘরে মা এসেছে, পরে কথা বলছি। "

সেলিনাঃ কি করছিলে আব্বু? তুমি কি করছিলে দেখতে এলাম।

কবীরঃ আম্মু শুয়ে ছিলাম। পড়া শেষ করে একটু আগেই শুলাম। তুমি এসেছো ভালোই করেছো। আব্বুর সঙ্গে কথা হয়েছে?

মনে মনে বলছি তোমায় নিয়ে রোল প্লে করছিলাম এক মহিলার সঙ্গে। রোল প্লে তে এখন তোমার পোঁদ চুষছিলাম। তোমার ইয়াম্মী বড় পোঁদ। আর তুমি এসে সবটা মাটি করে দিলে।

সেলিনাঃ হ্যা কবীর। তোমার আব্বুর সঙ্গে কথা হয়েছে। তুমি তো ভুলেই গেছো। আজকাল মায়ের খোঁজ খবর নাও না। কেমন আছি সেটাও জিগ্যেস করো না।
মনে মনে বলছি তুমি কি যে করছিলে কবীর সেটা তো দেখেছি আমি আব্বু, কিন্তু ফোনে কি করছিলে সেটা বুঝিনি। খুব বড় হয়ে গেছে আমার আঠারো বছর বয়সী ছেলেটা।

কবীরঃ স্যরি আম্মু। আসলে পড়াশোনার এত্তো চাপ যে ভুলেই যায়। আমার সুন্দরী একটা মা আছে, সুন্দরী একটা বোন আছে। বলো কেমন আছো?

সেলিনাঃ আমি সুন্দরী তাই না? মায়ের দিকে নজর দেওয়া হচ্ছে খুব ফাজিল ছেলে?

কবীরঃ কোথায় আর নজর দিলাম! কি সব যে বলো না তুমি। আর তুমি তো অবশ্যই সুন্দরী আম্মু। অনেক সুন্দরী আম্মু তুমি। আমার মা দুনিয়ার সবথেকে সুন্দরী নারী। বুঝলে? এরপর, আমার বোন।

সেলিনাঃ আচ্ছা বাবা আচ্ছা। হয়েছে অনেক প্রশংসা। আর করতে হবে না। আমি জানি আমার ছেলের কাছে আমি সবার থেকে বিশ্ব সুন্দরী মহিলা। তবে, বয়সটা তেতাল্লিশ, এই তো।

কবীরঃ দেখো মা আমি কিন্তু বার-বার বলেছি নিজেকে বয়স্ক ভাববে না। এইজ জাস্ট এ নাম্বার মা। তোমার বয়স তেতাল্লিশ হলেও কোনো দিক থেকেও তোমায় তেতাল্লিশ বছর বয়সী মহিলা লাগে না। তুমি অলওয়েজ থার্টি! বুঝেছো?

সেলিনাঃ আচ্ছা হয়েছে। আর প্রশংসা করতে হবে না। পড়াশোনা কেমন চলছে?

কবীরঃ সবই ভালো চলছে মা। তুমি বললে না তো কেমন আছো?

সেলিনাঃ আমি ভালো আছি আব্বু। তোমার বন্ধু বান্ধবী তাঁরা সবাই কেমন আছে? কি যেনো নাম ছেলেটার? আসিফ? না?

কবীরঃ হ্যা আম্মু সবাই ভালো আছে। ও আসিফের কথা বলছো? ও ভালো আছে। বাসায় আসতে বলবো?

সেলিনাঃ হ্যা। আসতে বলতেই পারো। ও তো আবার খেতে খুব ভালোবাসে।

কবীরঃ ও খেতে সত্যি খুব ভালোবাসে। আচ্ছা বলবো আম্মু। কিন্তু, সমস্যা আছে একটা.. কিভাবে যে বলি।

সেলিনাঃ কি সমস্যা আব্বু? বলো.. লজ্জা কিংবা ভয় পেতে হবে না। বলো তুমি।

কবীরঃ না মানে। আসলে তুমি এরকম ড্রেসআপ করো তো.. আর আমি চাই মানে আমি চাই যে শুধুই আমার সামনেই এভাবে তুমি থাকো। আমি চাই না আমার আম্মুর সৌন্দর্য্য অন্য কোনো পুরুষ কিংবা ছেলে দেখুক।

ছেলে যে কি বলছে তা আমি মা হয়ে ঠিকই বুঝতে পারছি। ছেলে চাই আমি ওর সামনে এইরকম ড্রেসআপেই থাকি। কিন্তু, বাহিরের মানুষের সামনে আমি এরকম করে না থাকি সেটাই আমার ছেলেটা চাই। ছেলেটা সত্যি বড় হচ্ছে আর মা কে শাষণ করা ও দেখছি শুরু করে দিয়েছে। তবুও, ঢং করে বললাম
,
সেলিনাঃ কোন ভাবে চাস না আমায় কেউ দেখুক আব্বু? আর এভাবে দেখলেই বা সমস্যা কোথায় বলতো! এটা তো লং নাইটি!

কবীরঃ সমস্যা আছে আম্মু। আমি তা তোমায় বলতে পারবো না। আমার লজ্জা করছে বলতে, আর সাহস পাচ্ছি না।

সেলিনাঃ এত্তো লজ্জা করতে হবে না। বলো তুমি। কোথায় সমস্যা আছে?

কবীরঃ তুমি তো লং নাইটি পরে আছো। আর তোমার বুকটা বেশ খোলামেলা। শুধু তাই নয় তোমার বুকের এই খাঁজটা ও দেখা যায়। আরো সমস্যা আছে... আমি চাই না তোমায় এভাবে কেউ দেখুক।

ছেলের কথা শুনে আমি অবাক। ছেলেটা আমার প্রতি এত্তোটা ফোকাস রাখে। আমার বুকটা সত্যিই কি খোলামেলা। আমি তো আমার বুকের মানে বুবস এর খাঁজ একটু খোলামেলা রাখি আমার ছেলে কবীরের জন্যই। আমি এই যে নাইটির নিচে ব্রা পেন্টি পরি শুধু, এটাও তো আমার ছেলের জন্যই। কবীর কি আমার শরীর শুধু ভালোবাসে নাকি সম্পূর্ণ আমাকে!

সেলিনাঃ কোথায় খোলামেলা? দেখিয়ে দাও তো। চলো আয়নার সামনে। দেখিয়ে দাও যে তোমার মায়ের বুক খোলামেলা কোথায়।

কবীরঃ না মানে। তোমায় স্পর্শ কিভাবে করবো আমি। মানে এটা কি ঠিক হবে।

সেলিনাঃ আমার তো সমস্যা নেই। তুই লজ্জা আর ভয় পাচ্ছিস কেন? আয় তো বাপ। দেখিয়ে দে দেখি।

বলে ছেলেকে বিছানা থেকে টেনে ওঠানোর সময় বুঝলাম ছেলের ধোনটা শক্ত হয়ে খাঁড়া হয়ে আছে। তাই এরকম লজ্জা পাচ্ছিলো। ছেলেটার কথা শুনেই আর ধোনের অস্তিত্ব দেখেই আমার গুদ রসে ভরে পেন্টিটা জবজবে হয়ে আছে। আয়নার সামনে এসে দাঁড়ালাম। আয় বাপ দেখিয়ে দে দেখি।

আম্মু কথা গুলো বলে আমায় উঠিয়ে নিয়ে আয়নার সামনে যেয়ে কথা গুলো বললো আর এদিকে ধোন উঁচিয়ে আছে আমার। আম্মুর পাছাটা ও আবার বেশ উচু কোমর থেকে। আমি উঠে আম্মুর পেছনে এসে দাঁড়ালাম আর বললাম,

কবীরঃ তোমার শরীরে স্পর্শ করতে পারবো আম্মু? তাহলে দেখাবো যে কেমন খোলামেলা।

সেলিনাঃ হ্যা। দে হাত। লজ্জা করিস না।

কবীরঃ আম্মুর বগল গলিয়ে দুই হাত সামনে দেওয়ার সময়ে আমার ধোনটা আম্মুর পাছা স্পর্শ করলো নাইটির উপর দিয়েই। পাছা স্পর্শ করার পরও আম্মু কিছু বললো না বলে আমি আলতো করে পাছার খাঁজে ধোনটা গুঁজে দিয়ে সাহস করে দুই বুবসে এর উপর হাত রেখে আলতো করে বললাম, " এই যে দেখো। তোমার বুবস এর খাঁজটা কেমন বের হয়ে আছে। তুমি নাইটি পরেছো আর ভেতরে নিশ্চয়ই ব্রা। কিন্তু এই নাইটিটাই তোমার বুবস এর খাঁজ বের হয়ে আছে। এটাই খোলামেলা। "

সেলিনাঃ ছেলে পেছনে এসে বগল গলিয়ে হাত সামনে দিতেই ওর ধোনটা আমার পাছার খাঁজে গুঁজে গেলো আর আমি চাপা স্বরে মোনিং দিয়ে উঠলাম আউম্মম্মম্মম্ম.. ছেলে ধোনটা সাহস করে গুঁজে দেওয়ার পর সাহস করে যখন বুবস ধরলো আমার পাছাটা অটোমেটিকালি পেছনে উঁচিয়ে দিলাম আর ধোনটা খাঁজে গুঁজে গেলো। বললাম, " আহহহহহহহ্ বাপ। করছিস কি। মায়ের বুবস ধরলি। ধরলি যখন ছাড়িস না বাপ। একটু টিপে দে। ব্যথা বুকে খুব। তোর হাতের ছোঁয়া ভালো লাগছে। আর, বাপ তোর বন্ধুদের সামনে এভাবে আমি যাবো না। তুই চিন্তা করিস না। "

কবীরঃ আম্মুর বুবস দু'টো টিপতে লাগলাম। টিপতে টিপতে পাছার খাঁজে ধোনটা গুঁজে আগুপিছু করছি। কিন্তু কিছু বলছি না আমি। চুপচাপ। ধীর স্বরে বললাম, " আম্মু নাইটির উপর দিয়েই বুবস টিপতে পারছি না ভালো করে। হাতে আঁটছে না যে। "

সেলিনাঃ বুবস তো বড় আব্বু আমার। তাই তোর হাতে আঁটছে না। আচ্ছা নাইটিটা সরিয়ে দিয়ে টেপ আব্বু। তোর যেভাবে ভালো লাগে। উম্মম্মম্মম্মম্ম আস্তে আব্বু। আস্তে টেপ। তুই বড় হয়ে গেছিস রে।

কবীরঃ আহহহহহহহ্ আম্মু। তোমার বুবস সত্যি খুব বড়। আম্মু ওলিভ ওয়েল আছে ঘরে তোমার?

সেলিনাঃ আছে তো কবীর। কেন?

কবীরঃ মাসাজ করে দিই তাহলে আম্মু তোমার বুবস দু'টো ভালো করে? উম্মম্মম্মম্ম আম্মু আস্তে ডলো। লাগছে...

সেলিনাঃ পাছাটা আরেকটু উঁচু করে ঠেলে দিলাম। বললাম, এইবার গুঁজে দে। ভালো লাগবে তোর। আর আজ নয়, অন্য দিন দিস যেদিন মাইশা থাকবে না বাসায়।

কবীরঃ আম্মু বুঝে গেছে আমি ধোন ডলছি পাছার খাঁজে। আবারও ধোনটা গুঁজে দিলাম।

সেলিনাঃ আহহহহহহহ্ রাক্ষস। আস্তে গুঁজে দে। তোর বোন যেনো জানতে না পারে। আস্তে আস্তে দে।

কবীরঃ আহহহ্ আম্মু। আমার আম্মু। আমার সব তুমি। আম্মু খুব বড় তোমার বুবস আর তোমার পেছনটা ও।

সেলিনাঃ পেছনের কি আব্বু? বল? নাম নেই?

কবীরঃ তোমার.. তোমার... তোমার বিশাললল তানপুরাময় পাছা। তোমার নিতম্ব জোড়া। তোমার পোঁদ আম্মু।

সেলিনাঃ আহহহহহহহ্। এই তো এভাবে বলবি এখন থেকে। এখন ভালো করে বুবস টিপে দে তো বাপ। উম্মম্মম্মম্ম নাইটিটা নামিয়ে দে।

কবীরঃ আম্মুর নাইটিটার ফিতাটা খুলে নামিয়ে দিলাম। আলোতে চোখের সামনে আম্মু ব্রা পেন্টি পরা অবস্থায় আছে। বগল গলিয়ে ব্রায়ের উপর দিয়েই মাই দু'টো একটু জ্বোরে জ্বোরে টিপতে টিপতে বললাম, " আটত্রিশ ডিডি আম্মু? তাই না? ইসসসস। খাঁজটা কত্তো গভীর। "

সেলিনাঃ হ্যা রে। গুঁজে সুখ পাবি। এখন চটকা একটু জ্বোরে। আহহহহহহহ্ আস্তে ঠাপা। ঢোকাতে দিই নি তাই এই অবস্থা। ঢোকাতে দিলে কি করতি কে জানে।

কবীরঃ আমি ভাবতে পারছি না। তুমি ব্রা পেন্টি পরে আমার সামনে দাঁড়িয়ে। আমার ধোনটা পাছার খাঁজে গুঁজে সুখ নিচ্ছো আর দিচ্ছো।

সেলিনাঃ আহহহহহহহ্ বেশি বকিস না। উপর থেকে করেই শান্ত হ আজ। আহহহহহহহ্ টেপ বাপ। ব্রাটা খুলে নিতে চাইলে নে। তবুও টেপ।

কবীরঃ কি করবো মা? কি করার কথা বলছো তুমি? বলেই ব্রায়ের হুক খুলতে গিয়েও পারলাম না। আম্মু পাছা পেছনে উঁচিয়ে দিয়ে ধোনটা গুঁজে নিয়েই বললো,

সেলিনাঃ মাই টিপছিস আর ব্রায়ের হুক খুলতে পারিস না। কথাটা বলেই পিঠে হাত দিয়ে ব্রায়ের হুক খুলে দিলাম। ধোনটা পাছায় গুঁজে কোমর দুলিয়ে যা করছিস তাই কর চুপচাপ। হাতে সময় নেই বেশি।

কবীরঃ কোনো কথা না বলে আম্মুর বগল গলিয়ে ব্রা টা খুলে দিয়েই বড় মাই দু'টো দুই হাত দিয়ে টিপতে টিপতে ট্রাউজারের উপর দিয়েই ধোনটা পাছার খাঁজে গুঁজে পেন্টির উপর দিয়েই চোদা দিচ্ছি আম্মু কে। আর পিঠে কিস করছি উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। আম্মু তোমার পাছাটা থলথলে একদম বিদেশিদের মতো গো। আর তোমার মাই দু'টো এখনো খাঁড়া খাঁড়া। আহহহহহহহ্ চটকাচ্ছি আম্মু আর হ্যা আগুপিছু করছি।

সেলিনাঃ আহহহহহহহ্ বাপ আমার। কর সোনা কর। তোর বাপের কাজ তুই কর। আহহহহহহহ্ বাপ আরো জ্বোরে জ্বোরে কর উপর দিয়েই। সময় হলেই ভেতরে ঢোকাতে পারবি। আহহহহহহহ্ টেপ বাপ। মাই দু'টো তো তোর সম্পদ আজ থেকে।

কবীরঃ আহহহ্ আম্মু। আমি আর পারছি না গো। আমার না হবে মনে হচ্ছে। আহহহহহহহ্ তোমার বুবস দেখেই অবস্থা খারাপ আমার। উফফফ আম্মু। বের হয়ে আসবে কি করবো!

সেলিনাঃ এটাই চাচ্ছিলাম। ছেলের যখন বের হয়ে আসার সময় হয়ে এসেছে খানকির মতো ছেলের সামনে ঘুরে জিহ্বা বের করে বসে পরলাম। মাই দু'টো নিজেই চটকাতে চটকাতে। বললাম, দে কবীর। দে তোর আম্মুর মাইয়ের উপরে জিহ্বা এর উপরে ঢেলে দে তোর বীর্য। আহহহহহহহ্ দে।

কবীরঃ আম্মু এরকম খানকিপনা করতে পারে সত্যি ভাবিনি। আমি ট্রাউজার খুলে আমার ধোনটা জ্বোরে জ্বোরে খেঁচতে শুরু করলাম। আমার ধোনটার প্রি-কাম দিয়েই ধোনটা খেঁচে যাচ্ছি। কিন্তু, প্রি কাম শুঁকিয়ে যেতেই আম্মু যা করলো! তা আমি চিন্তা ও করতে পারিনি।

সেলিনাঃ ছেলেটা ধোনটা খেঁচে যাচ্ছে আর আমি জিহ্বা বের করে কুকুরের মতো বসে আছি। মাই দু'টো চটকাতে চটকাতে যে কখন ছেলেটা বীর্য ঢালবে। কিন্তু, সময় লাগছে বলেই আর প্রি কাম শুঁকিয়ে যাওয়ায় আমার মুখের এক দলা কফ যুক্ত থুতু ছেলের হাতে ঢেলে দিলাম, ওয়াক ওয়াক ওয়াক করে। নে আব্বু এইবার ধোনটা খেঁচে বীর্য ঢাল সোনা। তাড়াতাড়ি কর।

কবীরঃ আম্মুর এরকম অবস্থা দেখে আম্মুর এক দলা কফ যুক্ত থুতু আমার ধোনে মাখিয়ে জ্বোরে জ্বোরে খেঁচতে খেঁচতে আম্মুর মাইয়ের উপরে, আম্মুর জিহ্বা এর উপরে, মুখের উপরে, চুলের উপরে...

[ সকালে পার্ট এক পোস্ট করেছিলাম। এখন পার্ট দুই পোস্ট করলাম। আমি গল্প লিখতে পারি না। তবুও, চেষ্টা করছি লেখার জন্য। যদি আপনাদের ভালো লাগে। একটু ফিডব্যাক দিয়ে আমাকে জানান। আমি তাহলে আমার প্যাটার্ন চেঞ্জ করবো। আপনাদের আগ্রহ দেখলে পার্ট তিন আসবে। আর না হলে, আর আসবে না। ]

Writer : Fardin Bayezid, Para Player.
Like Reply
#3
Heart 
সেলিনার জীবনগাথা - তিন '


কবীরঃ আম্মুর মাইয়ের খাঁজে, উপরে, মুখের উপরে, জিহ্বায়, চুলের উপরে বীর্য ঢেলে দিলাম ধোনটা খেঁচতে খেঁচতে। বেশ খানিকটা বীর্য ঢেলে দিয়ে স্বস্তির নিঃশ্বাস নিয়ে আম্মুর দিকে তাকিয়ে আছি। বললাম, আমার জীবনের মাস্টারবেশন করার সবচেয়ে আনন্দময় মূহুর্ত আমায় উপহার দিয়েছো তুমি মা। আমি কখনো ভাবিনি যে আমার মিল্ফ রসালো ডবকা মা আমার সামনে শুধু পেন্টি পরা অবস্থায় এই ভাবে কুত্তি হয়ে বসে থাকবে ছেলের বীর্য নিজের শরীরে মাখার জন্য। এমনকি আমার বীর্য তুমি চেটে খাচ্ছো, মাইয়ে মাখাচ্ছো - দেখতে সত্যি দারুণ লাগছে আমার মা।

সেলিনাঃ তুই আমার সন্তান কবীর। কখনো ভাবিনি রে বাপ যে তোর সামনে এই অবস্থায় আমি থাকবো। কিন্তু, ইদানিং তোর ধোন আমায় খুব ভাবাচ্ছে রে। আমি আর পারলাম না। আমি আর পারলাম না রে বাপ। তুই সুখ পেয়েছিস? পেয়েছিস তোর এই বুড়ি মা কে এভাবে দেখে ধোন খেঁচে সুখ পেয়েছিস? কত্তো ঢেলেছিস রে। দেখ মা কেমন তোর বীর্য বুবস দু'টোতে মাখিয়ে নিচ্ছি, জিহ্বা দিয়ে তোর বীর্য চেটে চেটে খাচ্ছি আমি। আহহহহহহহ্ পাগল করে দিয়েছিস। কিন্তু, এখনো তোকে অন্য লেভেলের সুখ দেওয়া বাকি আছে বাপ। এখন দেবো সেই সুখ।

কবীরঃ কি সুখ দেবে মা? এর চেয়ে ও অন্য লেভেলের এক্সট্রিম সুখ এখনো আছে মা? দাও সেই সুখ। আমার রসালো ডবকা মাগি মা। দাও সেই সুখ।

সেলিনাঃ খবরদার! মাগি বলবি না আমাকে। আমি তোর বাপের মাগি একমাত্র। তোর মা আমি। সম্মান দিতে না পারলে কিন্তু তুই আর কিছুই পাবি না।

কবীরঃ আচ্ছা মা। আমার ভুল হয়ে গেছে। তুমি আমায় মাফ করে দাও এইবার। আমায় ভুল বুঝো না। দাও আমায় সেই সুখ দাও মা।

সেলিনাঃ চোখ বন্ধ করে দাঁড়া। দেখ তোর মা তোকে কি সুখ দেয় এখন।

কবীরঃ আমি দেখি মা। কি সুখ দেবে তুমি।

সেলিনাঃ না বাপ। সেটা হবে না। পরে চোখ খুলিস। এখন চোখ বন্ধ কর।

কবীরঃ নাও মা। চোখ বন্ধ করলাম আমি। দাও সুখ না। দাওওও।

সেলিনাঃ কবীর চোখ বন্ধ করতেই চুলের খোঁপা করে ছেলের ধোনটা দুই হাত দিয়ে মুঠো করে ধরলাম। মুঠো করে ধরে জিহ্বা বের করে ধোনের কাছে এগিয়ে নিয়ে এসে ধোনের মুন্ডিতে জিহ্বা লাগিয়ে চেটে চেটে বীর্য খেয়ে নিচ্ছি, আর ছোট ছোট কিস করছি। উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

কবীরঃ আম্মু ধোনটা ধরতেই আমি আরো সুখে ভেসে যেতে শুরু করলাম। আহহহহহহহ্ মা। করছো টা কি। আহহহহহহহ্ আমার ধোনের মুন্ডিতে তোমার জিহ্বা। আহহহহহহহ্ মা। আস্তে মা। আহহহহহহহ্ কিভাবে খাচ্ছো গো তুমি। আহহহহহহহ্..

সেলিনাঃ আহহহহহহহ্ চুপ কর একদম। চোখ খুলবি না বেয়াদব। তাহলে কিন্তু আসল সুখটাই দেবো না। কথাটা বলেই এইবার পুরো ধোনটা লেহন করতে শুরু করলাম সঙ্গে কিস ও করতে লাগলাম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। সুখ পাচ্ছিস কবীর? মা পারছে তোকে সুখ দিতে বাপ?

কবীরঃ আহহহহহহহ্ মা। পারছো গো পারছো। আহহহহহহহ্ চাটো মা। ভালো করে তোমার ছেলের ধোনটা চাটো। আহহহহহহহ্ খাও মা। চেটেপুটে খাও তোমার ছেলের ধোনটা গো। আহহহহহহহ্ খুব সুখ মা। খুব সুখ।

সেলিনাঃ এইবার ছেলের ধোনের মুন্ডিটা, জাস্ট মুন্ডিটা মুখের মধ্যে চেপে ধরে গপ-গপ করে চুষতে শুরু করলাম কোনো কথা না বলে, উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। তোর ধোনটা এই বয়সেই বেশ কালো রে। আমার কালো ধোন ভালো লাগে বাপ।

কবীরঃ আহহহহহহহ্ মা। ও মা গো... আহহহহহহহ্ কি সুখ দিচ্ছো গো তুমি মা আমায়। আহহহহহহহ্ চোষো চোষো ছেলের ধোন চোষো। আহহহহহহহ্ খানকি মাগি সেলিনা রে। আহহহহহহহ্ চোষ ছেলের ধোন চোষ মা মাগি। আহহহহহহহ্ চোষো মা। আহহহহহহহ্। পুরোটা নাও মা। পুরো ধোনটা মুখে নাও। অসহ্যকর সুখ দিও না এভাবে।

সেলিনাঃ পুরো ধোনটা এইবার মুখে পুরে নিলাম। ছেলের মুখে গালাগালি শুনেও এখন ভালো লাগছে যেনো। ছেলের পুরো ধোনটা মুখের মধ্যে পুরে নিয়ে বেশ জ্বোরে, বেশ জ্বোরে চুষতে শুরু করলাম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। ঘরটা শব্দে ভরে যাচ্ছে কিন্তু ছেলের সুস্বাদু ধোনটা খেতে খুব ভালো লাগছে।

কবীরঃ আহহহহহহহ্ মা। আমার তো আবারও ধোনের বীর্য বের হয়ে যাবে গো যা মনে হচ্ছে। আহহহহহহহ্ চোষো মা। আহহহহহহহ্ মা। তুমি সেরা মা। কেন এত্তোদিন আমাকে এই সুখ দাও নি মা। আহহহহহহহ্ আমার খানকি মা। চোষো ছেলের ধোনটা গো। ভালো করে চোষো।

সেলিনাঃ ছেলের কথা গুলো কান পর্যন্ত আমার আসছে না। আমি সত্যি পাগল খানকির মতো ছেলের ধোনটা চুষছি। যে ছেলেকে জন্ম দিয়েছি সেই ছেলের ধোনটা চুষছি এখন। চেপে ধরে জ্বোরে জ্বোরে চুষছি যাতে ধোনের বীর্য এখনই বের হয়ে যায় আর সবটুকু খেয়ে নিতে পারি উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম।

কবীরঃ আহহহহহহহ্ মা। আমি আর পারছি না গো। আহহহহহহহ্ আমি আর পারছি না। আহহহহহহহ্ নাও মা নাও। আহহহহহহহ্ তোমার মুখে ঢালছি আমি। নাও মা নাও, নাও, নাও। আহহহহহহহ্ আমার বীর্য আহহহহহহহ্ তোমার মুখে ঢেলে দিচ্ছি মা। আহহহহহহহ্ এই প্রথম মা এই প্রথম ধোন খেঁচে বীর্য ঢেলে আবারও বীর্য ঢালছি আমি। আহহহহহহহ্ ঢেলে দিলাম মা সবটুকু।

সেলিনাঃ গপ-গপ করে ছেলের ধোনটা টানা পনেরো মিনিট জ্বোরে জ্বোরে চোষন দিতেই মুখের মধ্যে বীর্য ঢেলে দিতেই থামলাম না। আরো জ্বোরে আরো চোষন দিতে শুরু করলাম। সবটুকু বীর্য খেয়ে নিয়ে চুষে যাচ্ছি উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। বীর্য খেয়ে ধোনটা চুষে চেটেপুটে দিয়ে মুচকি হেঁসে ধোনটা মুখ থেকে বের করে দিলাম। সুখ পেলি বাপ? মায়ের মুখে তো সব ঢেলে দিলি। বাপ যত্তোদিন না তোর স্ট্যামিনা না বাড়ছে, তত্তোদিন তোর মায়ের গুদ পাবি না তুই। বুঝেছিস? সময় পেলেই তোর সুখ হবে বাপ। আমি দেবো সুখ।

কবীরঃ মায়ের মুখে বীর্য ঢেলে দিতেই সবটুকু বীর্য খেয়ে ধোন চেটেপুটে খেয়ে নিয়ে ধোনটা বের করে দিয়ে কথা গুলো বললো। আমার মনটা খারাপ হলেও বললাম, ঠিক আছে মা। তোমার কথা শুনে চলবো। আর তুমি কেমন করে স্ট্যামিনা বাড়াতে হবে, সেটা শিখিয়ে দিও।

সেলিনাঃ শিখিয়ে দেবো বাপ। তোর ক্লাস জলদিই শুরু করবো। কথাটা বলেই উঠে দাঁড়ালাম। ব্রাটা পরে নিয়ে নাইটিটা গায়ে পরে নিলাম। ছেলের কাছে এসে আলতো করে দুই গালে কিস করলাম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম। থাক বাপ। ঘরে যায় এখন। ছেলের কোনো কথা না শুনেই আমি চুপচাপ ছেলের ঘর থেকে বের হয়ে আসার সময়ে নাইটিটা পাছার উপরে উঠিয়ে থলথলে পাছাটা দোলাতে দোলাতে মুচকি হেঁসে বের হয়ে নিজের ঘরে চলে আসলাম।

[ আপনাদের সাড়া চাই। আপনাদের সাড়া পেলেই আমি লিখবো। না হলে লেখা বন্ধ করে দিতে হবে আমার। ]

Writer : Fardin Bayezid, Paragraph Roleplayer.
Like Reply
#4
দারুণ লিখেছেন,,, কন্টিনিউ করবেন আর রেগুলার আপডেট দিবেম,,সাথেই আছি,,নীল সেলাম
Like Reply
#5
অসাধারণ লিখেছেন আসা করি গল্পের শেষ পর্যন্ত পাবো।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

Like Reply
#6
osadharon suru, full family incest orgie dekha jai na normally, tar upor ma meye r lesian . golpotar onek potential ache, onurod thaklo likhben. ar abdar thaklo full family bi incest orgie te mor niyrn jekhane poribar er sobai sobai k chudbe regardless of gender
Like Reply
#7
Heart 
(22-05-2024, 02:41 PM)incboy29 Wrote: দারুণ লিখেছেন,,, কন্টিনিউ করবেন আর রেগুলার আপডেট দিবেম,,সাথেই আছি,,নীল সেলাম

Age kokhono golpo likhini. Newbie bola jete pare. Sathe thakben, cheshta korbo regular update deouar cheshta korbo!
Like Reply
#8
(22-05-2024, 02:54 PM)Bangla Golpo Wrote: অসাধারণ লিখেছেন আসা করি গল্পের শেষ পর্যন্ত পাবো।

Lekha shuru korechi jokhon mood hariye na felle shesh porjonto paben. Depends on my mood!
Like Reply
#9
(22-05-2024, 04:05 PM)forx621 Wrote: osadharon suru, full family incest orgie dekha jai na normally, tar upor ma meye r lesian . golpotar onek potential ache, onurod thaklo likhben. ar abdar thaklo full family bi incest orgie te mor niyrn jekhane poribar er sobai sobai k chudbe regardless of gender

Cheshta korbo! Pashe thakben asha korchi!
[+] 1 user Likes Fardin Bayezid's post
Like Reply
#10
zabardast aur mazadar update
Like Reply
#11
ashadaran story
Like Reply
#12
Outstanding and extremely exciting update! Very much hot and well planned build up.
Like Reply
#13
(22-05-2024, 08:15 PM)BIWI NO.1 Wrote: zabardast aur mazadar update


Thank you!!
Like Reply
#14
(22-05-2024, 08:18 PM)Ta(:Marzia Mithu Wrote: ashadaran story

thanks
Like Reply
#15
(22-05-2024, 09:02 PM)Roxy Wrote: Outstanding and extremely exciting update! Very much hot and well planned build up.

thanks
Like Reply
#16
Lovely update!
Fantastic story!
Marvelous and fabulous writings!
Hope later sister will be seduced and fucked her naughty brother and then mom,son and sister threesome encounter.
Like Reply
#17
ekdom gajab aur garam update
Like Reply
#18
(22-05-2024, 10:23 PM)Zareen Wrote: Lovely update!
Fantastic story!
Marvelous and fabulous writings!
Hope later sister will be seduced and fucked her naughty brother and then mom,son and sister threesome encounter.

Thank you! 
Dekha jaak story kothaye jeye daraye!
Like Reply
#19
(22-05-2024, 10:44 PM)Chudasi Maa Wrote: ekdom gajab aur garam update

thanks
Like Reply
#20
Outstanding, keep it up.
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)